Thread Rating:
  • 5 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
পাড়ার ডবকা কাকিমা
#1
Bug 
নমস্কার বন্ধুরা আমার নাম টুকাই । কলকাতার এক গ্রামীন এলাকাতে থাকি । আমি বাবা মায়ের একমাত্র আদুরে ছেলে । আমার বয়স ২১ বছর এখন কলেজে পড়ছি । ছোটোবেলা থেকেই আমি খুব কামুক স্বভাবের ছেলে । গ্রামের কিছু খারাপ ছেলের পাল্লায় পড়ে অল্প বয়সেই পোঁদ পেকে গেছিলাম । মোবাইলে পানু দেখা আর চটি গল্প পড়ে হ্যান্ডেল মেরে মেরে দিনগুলো চলছে । তবে কাউকে চোদার সুযোগ পাইনি। আমার বাড়াটার সাইজ খাড়া হলে ৭ ইঞ্চি লম্বা ও ৩ ইঞ্চি মোটা । 

বিবাহিত ও মাঝবয়সী মহিলাদের প্রতি আমার একটু দুর্বলতা আছে । বিবাহিত মহিলাদের ভারী লদলদে পাছা আর বুকভরা ডবকা মাইয়ের দুলুনি দেখতে আমার খুব ভালো লাগে । আমি ক্রিকেট খেলতে খুব ভালোবাসি । এছাড়া অবসর সময়ে পাড়ার বন্ধুদের সাথে ক্লাবে আড্ডা দিয়ে সময় কাটাই । পাড়ার অনেক বউদি, কাকিমারা যখন পুকুরে চান করে তখন লুকিয়ে তাদের মাই ,পোঁদ, পেট দেখে আমার বাড়াটা ঠাটিয়ে ওঠে । কাউকে চোদার সুযোগ এখনো পাইনি তাই হ্যান্ডেল মেরে মাল ফেলে দুধের স্বাদ ঘোলে মেটানোর চেষ্টা করি । তবে এখানে একটা কথা বলে রাখি যে হ্যান্ডেল মেরে মাল ফেলতে আমার একটু বেশি সময় লাগে তবে কেনো সেটা জানি না ।

যাইহোক আজ যে গল্পটা বলছি সেটা আমাদের পাড়ার মালতি কাকিমাকে চোদার ঘটনা । মালতি কাকিমাই আমার জীবনের প্রথম নারী । এই মালতি কাকিমাকে চুদেই আমার চোদার হাতেখড়ি হয়েছে । কাকিমার বাড়িটা আমাদের বাড়ি থেকে মিনিট কুড়ি দূরে । মালতি কাকিমার স্বামীর নাম বিকাশ। মালতী কাকিমার একমাত্র মেয়ের বিয়ে হয়ে গেছে এখন ওনার স্বামীকে নিয়ে থাকেন । বিকাশ কাকুর বয়স ৫১ বছর । বিকাশ কাকু একটা মাতাল লোক দিন রাত শুধু মদ খেয়ে থাকে । 

মালতী কাকিমার বয়স ৪৩ বছর কিন্তু ওনাকে দেখে সেটা মনেই হয়না । মালতি কাকিমাকে দেখতে সুন্দরী না হলেও চেহারাটা অসাধারন । বুক ভরা বড় বড় মাই আর তানপুরার মত ভারী পাছা দেখে যে কোনও ছেলে পাগল হবেই । কাকিমার গায়ের রঙ চাপা । কাকিমার তলপেটে সিজারের কাটা দাগ নেই তবে পেটে ছোট ফাটা ফাটা দাগ ও হালকা চর্বি আছে । নাভিটা বেশ গভীর আর বড় । কাকিমা বেশিরভাগ সময়ই শাড়ি পড়ে থাকেন আর খুব ভদ্র মহিলা ।

যাই এবার গল্পে আসি । একদিন সন্ধ্যাবেলা আমি বন্ধুদের সাথে ক্লাবে আড্ডা দিচ্ছি এমন সময় আমার এক বন্ধু নাম নিমাই আমাকে ফোন করে বলল যে পাড়ার বিকাশ কাকুকে নাকি মদের ঠেকে কয়েকজন মিলে মারধর করছে। কথাটা শুনেই আমি বেশ কয়েকজন বন্ধুকে নিয়ে মদের ঠেকে রওনা দিলাম । মদের ঠেকে গিয়ে দেখি বিকাশ কাকু মদ খেয়ে মাতাল হয়ে গেছে কোনো হুশ নেই আর কয়েকজন তাকে মারছে । আমরা সবাই গিয়ে কাকুকে ওদের হাত থেকে রক্ষা করে কেন মারছে সেই কারনটা জিজ্ঞেস করলাম । ওদের মধ্যে কয়েকজন বলল বিকাশ কাকু নাকি মাঝে মাঝে  ধার বাকিতে মদ খায় অনেক টাকা দেনা বাকি আছে শোধ করছে না তাই ওরা মারছে । আমার টাকার কথা জিজ্ঞেস করতে দোকানদার বলল যে ৯০০ টাকা বাকি আছে । এরপর আমরা সবাই মিলে চাঁদা তুলে দোকানদারকে পুরো টাকাটা শোধ করে দিলাম আর ভবিষ্যতে ওনাকে ধার বাকিতে মদ দিতে মানা করে দিলাম । 
যাইহোক এরপর বিকাশ কাকুকে ধরে তুলে ওনার বাড়িতে পৌঁছে দিতে গেলাম । আমরা দুটো বন্ধু মিলে কাকুকে ধরে বাড়ি পর্যন্ত নিয়ে গিয়ে দরজাতে টোকা দিতে মালতি কাকিমা দরজা খুলে দিল । এরপর আমার বন্ধুটার বাড়ি থেকে ফোন আসতে ও বাড়ি চলে গেল । আমি কাকুকে নিয়ে ঘরেতে ঢুকে কাকুকে ওনার ঘরের বিছানাতে শুইয়ে দিলাম । কাকুর এমন অবস্থা দেখে কাকিমা তো হাউমাউ করে কেঁদে ফেলল । আমি কাকিমাকে বোঝানোর চেষ্টা করছি কিন্তু কাকিমা কেঁদেই চলেছে । কাকু মদের ভরপুর নেশাতে নাক ডেকে ঘুমাচ্ছে । এরপর আমি আর কাকিমা কাকুর ঘর থেকে বেরিয়ে এসে পাশের ঘরের বারান্দার চেয়ারে বসলাম । আমি কাকিমার সামনে মুখোমুখি বসে আছি । কাকিমা একটা পাতলা লাল সুতির শাড়ি পড়ে আছে আর কালো ব্লাউজ । শাড়ির আঁচলটা এমনভাবে বুকের মাঝখান দিয়ে ফেলা আছে যে কাকিমার দুটো মাই ব্লাউজের উপর দিয়েই দেখা যাচ্ছে । ব্লাউজের ভিতরে ব্রা পড়েনি সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে । কাকিমার মাইগুলো দেখে তো আমার প্যান্টের ভেতরে বাড়া মহারাজ ফুলতে শুরু করেছে । 

কাকিমা ---- হ্যারে টুকাই তোর কাকুর কি অবস্থা হয়েছে দেখেছিস ?????

আমি ---- হুমমম দেখেছি ।

কাকিমা ---- কে মেরেছে ওইভাবে ??

আমি ---- মদের দোকানদার আর ওখানকার লোক । বলছিল যে অনেক টাকা ধার করে মদ খেয়েছিল সময় মত শোধ করতে পারেনি তাই ওরা মেরেছে ।

কাকিমা -----তোর কাকু রোজ মদ খাবার জন্য আমার থেকে টাকা চায় টাকা না দিলেই আমাকে মারে । সারাদিনে যা রোজকার করে বেশিরভাগ টাকাই মদ খেয়ে উড়িয়ে দেয় । বারন করলে কথা শোনেনা এইভাবে কিকরে চলবে তুই বল ?????

আমি -----সবই বুঝতে পারছি কিন্তু কি করবে বলো ??

কাকিমা --- মাঝে মাঝে মনে হয় সব ছেড়ে দিয়ে চলে যাই কিন্তু কোথায় যাবো বল ?????

আমি --- বাদ দাও তো সব ঠিক হয়ে যাবে ।

কাকিমা ---- কিচ্ছু ঠিক হবেনা ! ওর কত বয়স হলো দেখেছিস !!!!!! আবার কবে ঠিক হবে ??


আমি -----আমরা সবাই কাকুকে বোঝাবো দেখবে সব ঠিক হয়ে যাবে ।

কাকিমা ---- আজ তোরা না থাকলে কি যে হত কি জানে !!!! ওরা হয়তো তোর কাকুকে মারতে মারতে মেরেই ফেলতো বলেই আবার কাঁদতে লাগল ।

আমি ----কেঁদোনা কাকিমা চুপ করো ।।

কাকিমা কেঁদেই চলেছে আমার কথা শুনছে না তাই আমি এবার চেয়ার থেকে উঠে কাকিমার কাছে যেতেই কাকিমা উঠে দাঁড়িয়ে আমাকে জড়িয়ে ধরে বুকে মাথা রেখে ফুঁপিয়ে কাঁদতে লাগল। আমি কাকিমার পিঠে মাথাতে হাত বুলিয়ে স্বান্তনা দিতে লাগলাম । কাকিমার নরম মাইগুলো আমার বুকে লেপ্টে গেল । আহহহহহ মাইগুলোর নরম পরশে আমার কি যে ভালো লাগছে । 

আমি ---- চুপ করো কাকিমা কেঁদো না ।

কাকিমা ----- এই মাতাল লোকটা আমার জীবনটা পুরো শেষ করে দিলো রে ।

আমি ----- সব ঠিক হয়ে যাবে কাকিমা ।

কাকিমা -----কিচ্ছু ঠিক হবেনা, আর কতদিন এইভাবে আমি থাকবো তুই বল ????

আমি ----- তুমি ভেবোনা আমরা আছি তো নাকি! আমরা সবাই মিলে কাকুকে বোঝাবো তুমি আর কেঁদোনা প্লিজ চুপ করো।

কাকিমা ----- ও বুঝবে না ওকে বুঝিয়ে কোনো লাভ নেইরে ।

আমি কাকিমাকে বোঝানোর চেষ্টা করছি আর কাকিমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছি । কাকিমা আমাকে জড়িয়ে ধরে আমার বুকে মাথা রেখে ফুঁপিয়ে কাঁদছে । এরপর কাকিমার মুখটা তুলে দুহাত দিয়ে কাকিমার চোখের জল মুছিয়ে দিলাম । কাকিমা আমার দিকে তাকিয়ে বলল ---- জানিস টুকাই তোর কাকু শুধু আমাকে মারে গালাগালি দেয় একটুও আদর করে না , একটুও ভালোবাসেনা ।

কাকিমার কথাটা শুনে আমি কাকিমার গালে একটা চুমু খেলাম । কাকিমা কিছু বলল না চুপ করে আছে দেখে আমি আবার একটা চুমু খেতে কাকিমাও আমার গালে চুমু খেয়ে বলল ---- তোর কাকু আমাকে আগে আদর করত কিন্তু এখন শুধু মারে আমি কি পাপ করেছি তুই বল ।

আমি ---- তুমি ভেবো না কাকিমা সব ঠিক হয়ে যাবে ।

এরপর আমি কাকিমার গালে, মুখে, কপালে আরো কয়েকটা চুমু খেতে কাকিমা বলল-- টুকাই তোর এই অভাগী কাকিমাটাকে একটু আদর কর আমি অনেকদিন হল আদর খাইনি ।

কাকিমার মুখের কথাটা শুনে আমি আর থাকতে না পেরে এবার কাকিমার মুখে, গালে, ঠোঁটে চুমু খেলাম । কাকিমাও আমাকে বুকে চেপে ধরে আমাকে চুমু খেতে লাগল । আমি এবার কাকিমার ঠোঁটে ঠোঁট রেখে নরম ঠোঁটটা চুষতে লাগলাম । কাকিমাও চোখ বন্ধ করে আমার ঠোঁটটা চুষতে লাগল । কাকিমার গরম নিঃশ্বাস আমি টের পাচ্ছি । আমি ঠোঁট চুষতে চুষতে  কাকিমার পিঠ থেকে হাত নামিয়ে হাতটা পাছাতে নিয়ে গিয়ে শাড়ির ওপর দিয়েই নরম পাছাটা টিপতে লাগলাম । আমার বাড়াটা খাড়া হয়ে কাকিমার পেটের কাছে চেপে আছে হয়ত কাকিমা সেটা টের পাচ্ছে । 

এইভাবে মিনিট তিনেক চুমু খাবার পর আমি এবার সাহস করে একটা হাত সামনে এনে কাকিমার শাড়ির আঁচলটা বুক থেকে নামিয়ে দিলাম । কাকিমা চুপ করে দাঁড়িয়ে আমার আদর খাচ্ছে কিছু বলছে না । এরপর আমি কাকিমার একটা মাই ব্লাউজের উপর দিয়েই ধরে পকপক করে টিপতে লাগলাম । মাই টিপতেই কাকিমা হিসহিসিয়ে উঠল । আমি কাকিমার ঠোঁট চুষতে চুষতে কাকিমার একটা মাই ধরে পকপক করে টিপে যাচ্ছি । উফফ কি সুন্দর নরম নরম মাই টিপতে বেশ মজা লাগছে । 
 
আমি মাই টিপছি কাকিমা তাতে কিছু বলছে না দেখে আমি এবার কাকিমার বুকে মাইয়ের উপর কয়েকটা চুমু খেয়ে ব্লাউজের বোতামগুলো খুলতে শুরু করলাম । কাকিমা চুপ করে দাঁড়িয়ে আমার আদর খাচ্ছে । ব্লাউজের সব কটা বোতাম খুলে দিতেই মাইগুলো লাফিয়ে বাইরে বের হয়ে এলো । উফফ কি বড় বড় মাই আর কিশমিশের মত বোঁটা । আমি কাকিমার ডবকা মাইগুলোকে চোখের সামনে দেখে থাকতে না পেরে দুটো মাই দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে চুকচুক করে চুষতে শুরু করলাম । কাকিমা চোখ বন্ধ করে সুখে শিতকার দিতে দিতে আমার মাথাটা মাইয়ে চেপে ধরল । আমি দুটো মাই পালা করে টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগলাম ।

বেশ কিছুক্ষণ মাই চোষার পর আমি কাকিমার গা থেকে শাড়িটা টেনে খুলে পাশে রেখে দিলাম । তারপর পুরো ব্লাউজটা খুলে দিয়ে কাকিমার সায়ার দড়িটা ধরে হেঁচকা টান মারতেই ফসস করে খুলে সায়াটা পায়ের কাছে পড়ে গেল । কাকিমা ভিতরে প্যান্টি পরেনি তাই গুদটা বেরিয়ে এল । কাকিমার গুদে ঘন চুল আছে তাই গুদের ফুটোটা স্পষ্ট দেখতে পাচ্ছি না । কাকিমা এখন পুরো ল্যাংটো হয়ে আমার সামনে দাঁড়িয়ে আছে । উফফ কাকিমাকে কি দেখতে লাগছে মাইরী যেন স্বর্গের অপ্সরা। 

এরপর আমিও আর দেরী না করে নিজের জামা, প্যান্ট খুলে পুরো ল্যাংটো হয়ে গেলাম । কাকিমা আমার খাড়া লকলকে বাড়াটার দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে বুঝলাম বাড়াটা পছন্দ হয়েছে ।

এরপর আমি কাকিমাকে বুকে জড়িয়ে ধরে গুদে একটা হাত নিয়ে গিয়ে গুদের চেরাতে আঙুল ঘষতেই বুঝলাম যে কাকিমার গুদে খুব রস কাটছে মানে কাকিমা চোদন খেতে রেডি । এরপর আমি কাকিমাকে ধরে মেঝেতে শুইয়ে দিতে যেতেই কাকিমা আমার হাতটা ধরে বলল ---- টুকাই এখানে নয় বিছানাতে চল ।

কাকিমার কথা শুনে আমি এবার কাকিমাকে কোলে তুলে নিয়ে কাকিমার ঘরের ভিতরে ঢুকে গেলাম তারপর কাকিমাকে বিছানাতে শুইয়ে দিয়ে কাকিমার বুকে উঠে আবার কাকিমার মুখে, গালে, কপালে, গলাতে চুমু খেতে শুরু করলাম । কাকিমা চোখ বন্ধ করে হিসহিস করছে আর আমার আদর খাচ্ছে । 

এরপর আমি মুখ নামিয়ে কাকিমার নরম মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো চুষতে শুরু করলাম । কাকিমা আমার মাথার চুল খামচে ধরে ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে আর আমাকে মাই খাওয়াতে লাগল । উফফ কি নরম তুলতুলে মাই যতই টিপছি কিছুতেই মন ভরছে না । আমি দুটো মাই পালা করে টিপতে টিপতে মাই চুষছি । একবার ডান দিকের মাইয়ের বোঁটা আর একবার বাম দিকের মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চুক চুক করে দুধ খাবার মত করে মাই চুষতে লাগলাম । মাঝে মাঝে বোঁটাগুলো দাঁত দিয়ে আলতো করে কামড়ে দিতেই কাকিমা চরম সুখে হিসহিসিয়ে উঠছে আর উমম আহহ ইশশশ করে শিতকার দিচ্ছে । ওদিকে আমার খাড়া লকলকে বাড়াটা কাকিমার তলপেটের কাছে গুঁতো দিচ্ছে । 

এইভাবে বেশ কিছুক্ষণ চলার পর কাকিমা হাত বাড়িয়ে আমার বাড়াটা ধরে গুদের দিকে টানতে লাগল । বুঝলাম কাকিমা এবার চোদন খেতে চাইছে । যেহেতু আমার চোদার অভিজ্ঞতা নেই তাই বুঝতে পারছি না কিভাবে চুদবো । এবার আমি নিজের শরীরটা একটু আলগা দিতেই কাকিমা নিজের ভারী পোঁদটা একটু নামিয়ে 
দু-পা দুদিকে ফাঁক করে আমার বাড়াটা ধরে একদম গুদের ফুটোর কাছে নিয়ে গিয়ে মুন্ডিটাকে গুদের চেরাতে সেট করে দিয়ে বলল ---আমি আর পারছিনারে টুকাই এবার ঢোকা ।

যেহেতু গুদের মুখে বাড়াটা সেট করাই ছিল তাই আমি কোমরটা তুলে হালকা করে চাপ দিতেই কাকিমার মাংসল গুদের মধ্যে পচচচচচচ করে একটা আওয়াজ হলো আর আমার খাড়া লকলকে বাড়ার অর্ধেকটা গুদে ঢুকে গেল । প্রথম ঠাপ দেওয়া একটু বালান্সের ব্যাপার । 
আমি আবার কোমর তুলে বাড়াটা ধীরে ধীরে ঠেসে দিচ্ছি যাতে বাড়াটা গুদের একদম ভিতরে পর্যন্ত যায় । কাকিমা আমার পুরো ৭ ইঞ্চি বাড়াটা গুদে নিয়ে কেঁপে কেঁপে ইশ উহহহ আহহহহহহহ করে শিৎকার দিয়ে উঠল। পুরো বাড়াটা গুদের ভিতরে ঢুকে যেতেই আমাদের দুজনের তলপেট ঠেকে এক হয়ে গেল । আমার বাড়ার চামড়ার শিরা উপশিরাগুলো কেঁচোর মত ফুলে ফুলে উঠেছে।

সত্যি বলতে জীবনে প্রথম কাকিমার গুদে বাড়া ঢুকিয়ে অদ্ভূত অনুভূতি হতে লাগলো । গুদের ভিতরের চামড়াগুলো গরম আঠালো লালা মেশানো আর আমার শক্ত বাড়া সব মিলিয়ে ভীষন সুন্দর অনুভূতি হচ্ছে ।

এরপর আমি কাকিমাকে শক্ত করে চেপে ধরে বাড়াটা গুদ থেকে একবার পুরো বের করে আবার পুরোটা ঢোকাতে থাকলাম । এরকম ১০-১২ বার করার পরেই আমার পুরো বাড়াটাই গুদের ভিতরে ভচভচ পচপচ করে খুব সহজেই ঢুকতে বের হতে লাগল । পুরো বাড়াটা গুদে ঢুকতেই গর্বে আমার বুক ফুলে কলাগাছ হয়ে গেল । আর কাকিমা মুখ দিয়ে নানা রকম শিতকার দিতে লাগল । আমি বুঝে গেলাম কাকিমার গুদের রস কাটছে আর কাকিমা চোদন খেতে চাইছে । আমি জীবনে প্রথমবার কাকিমাকে চুদছি আর কাকিমার মত মহিলাকে আয়েশ করে চুদতে না পারলে চোদাই বৃথা ।।

আমি কোমর তুলে তুলে ঠাপাতে লাগলাম । কাকিমার গুদে রস ভরে হরহর করছে তাই বাড়াটা গুদের ভিতরে ঢোকাতে বের করতে অসুবিধা হচ্ছে না । খুব সহজেই পুরো বাড়াটাই গুদে ঢুকছে আর বেরোচ্ছে । কাকিমা চোখ বন্ধ করে শুয়ে আমার ঠাপ খাচ্ছে আর শিতকার দিচ্ছে ।

পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে বুঝলাম যে কাকিমার গুদের ফুটো এখনও বেশ টাইট আছে! বয়স হলেও গুদ ঢিলে হয়ে যায়নি । আমি ঠাপাতে ঠাপাতে এবার কাকিমার বুকে শুয়ে পরলাম । কাকিমা চোখ বন্ধ করে ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে । আমার বাড়াটা মনে হচ্ছে যেন গরম উনুনের মধ্যে ঢুকে আছে । গুদের ভিতরে যে এত গরম হতে পারে আমার ধারনা ছিল না । বাড়ার চামড়া দিয়ে গুদের ভিতরের তাপটা আমি অনুভব করতে পারছি । কাকিমার গুদের ভিতরের পাঁপড়িগুলো বাড়াটাকে শামুকের মত কামড়ে ধরছে ।। 

কাকিমাকে চুদতে আমার ভীষন ভালো লাগছিল ।বিশেষ করে যখন আমার বাড়ার চামড়াটা গুদে ঢোকার আর বেরোনোর সময় গুদের নরম পাঁপড়িগুলোতে ঘষা খাচ্ছিল । আমি কাকিমার মুখটা মুখের মধ্যে টেনে নিয়ে কাকিমার নরম ঠোঁট চুষতে চুষতে ঠাপাতে লাগলাম। আস্তে আস্তে যেন বালান্স এসে গেল। আমি যতই ঠাপাচ্ছি কাকিমার গুদে ততই রস ভরে চপ চপ করছে।

এইভাবে ৩/৪ মিনিট আমার বাড়ার ঠাপ খেয়ে কাকিমা আর ধৈর্য রাখতে না পেরে নীচে থেকে ভারী পোঁদটা তুলে জোরে জোরে তলঠাপ দিয়ে উমম উমম উমম উম উম উফফ করে গুদটা মেলে ধরতে লাগলো।  আহহহ এটাই তো চাই আসলে চোদার সময় মহিলারা তলঠাপ দিয়ে চোদার সঙ্গ দিলে চোদার মধ্যে একটা আলাদা মজা আসে । সত্যি বলছি কাকিমাকে চুদে খুব সুখ পাচ্ছি আর কাকিমাও খুব সুখ পাচ্ছে সেটা কাকিমাকে দেখেই বোঝা যাচ্ছে । কাকিমার গুদের ভিতরে যেনো রসের বান ডেকেছে । রস ভরা চমচমের মত গুদে বাড়াটা পচপচ পচাত পচাত করে ঢুকছে আর বেরোচ্ছে । কাকিমার গুদটা যেমনি টাইট তেমনি রসালো আর গরম আগুনের মত গুদ । 

একটু পরেই বুঝতে পারলাম কাকিমার গুদের ভিতরের পাঁপড়িগুলো আমার বাড়ার চামড়াকে আইসক্রিম চোষার মত টেনে টেনে ধরছে। এই অনুভূতি পেতেই আমি কাকিমার মাই দুটো দুহাতে চেপে ধরে পকপক করে টিপতে টিপতে  কোমরটা তুলে তুলে ভচাত ভচাত করে গুদে বাড়া দিয়ে ঠাপাতে লাগলাম । আমি একবার ডান দিকের মাইয়ের বোঁটা আর একবার বাম দিকের মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে টেনে টেনে চুষতে লাগলাম । ঠাপ মারার সময় বাড়ার মুন্ডিটা গুদের ভিতরের চামড়ার সঙ্গে ঘষা লেগে খুব সুখ পাচ্ছি । এরপর আমি মাই থেকে মুখ তুলে কাকিমার মুখে, গালে চুমু খেতে খেতে বললাম------- কেমন লাগছে কাকিমা আরাম পাচ্ছো তো ???
[+] 2 users Like Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কাকিমা ----- উমম হুমমম খুব খুব আরাম পাচ্ছিরে সোনা তুই এইভাবেই চুদতে থাক ।

আমি ---- হুমমম এই তো কাকিমা চুদছি তো তুমি কত ঠাপ খাবে খাও ।

কাকিমা ---- হুমম দে ঠাপ দে সোনা আরো জোরে জোরে দে তবেই তো আসল মজা ।

আমি ---- ও কাকিমা ভয় লাগছে কাকু উঠে পড়বে নাতো ??

কাকিমা ---- নারে সোনা ভয় নেই তোর ওই মাতাল কাকু যা মদ গিলে এসেছে একদম কাল সকালে উঠবে তুই চিন্তা করিস না ।

আমি ---- হুমমম তাহলে ঠিক আছে ওহহহহ তোমাকে চুদে কি যে ভালো লাগছে গো কাকিমা মনে হচ্ছে শুধু এইভাবে তোমাকে চুদতেই থাকি ।

কাকিমা ---- চোদ না সোনা কত চুদবি চোদ আমি তো তোকে মানা করিনি তুই যত খুশি আমাকে চোদ ।

আমি ----- হুমমম চুদবই তো তুমি শুধু চোদার আরাম নাও ।

কাকিমা ----চোদ সোনা তুই জোরে জোরে চোদ যত খুশি চোদ ।

আমি --- এই তো চুদছি নাও কাকিমা আমার ঠাপ খাও ।

কাকিমা ---- আহহহ টুকাই সোনা তুই আরো জোরে জোরে ঠাপ মার আমি আর পারছিনারে আহহহহ মাগোওওওওও কি আরাম উফফফ বলেই কাকিমা মৃগী রুগীর মত কোমর আর তলপেটটা দুমড়ে মুচড়ে আমার বাড়াটাকে গুদ দিয়ে চেপে চেপে ধরছে আর ছাড়ছে । এরপর কাকিমা আমাকে বুকে চেপে ধরে দুহাতে আমার পিঠে নখ চেপে বসিয়ে নিজের ভারী পোঁদটা তুলে বেশ কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আস্তে আস্তে কেমন যেন নিস্তেজ হয়ে গেল । 

এইসময় আমি বুঝতে পারছি কাকিমার গুদের ফুটোটা কাতলা মাছের মত খপখপ করে খাবি খাচ্ছে আর বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । তারপরেই আমার বাড়াতে গরম রসের পরশ পেলাম । বুঝলাম কাকিমা গুদের জল খসিয়ে দিলো । আমি ঠাপ মারার গতিটা একটু কমিয়ে কাকিমাকে জল খসানোর সুখটা উপভোগ করতে দিলাম । কাকিমা এখন ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে আর দুচোখ বন্ধ করে শুয়ে আছে ।

আমি আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপাতে ঠাপাতে বললাম --- ও কাকিমা কেমন লাগলো ????

কাকিমা মিচকি হেসে বলল ---- খুব খুববববব ভালো লাগছেরে উফফফ এত আরাম আগে কখনো পাইনিরে ।

আমি ---- তাই নাকি কাকিমা ??????

কাকিমা ----- হ্যারে সত্যি বলছি আচ্ছা টুকাই আমার তো একবার রস বেরিয়ে গেল কিন্তু  তোর তো এখনো ফ্যাদা বের হয়নি আচ্ছা তোর কখন ফ্যাদা বেরোবে রে ???????

আমি ----আমার ফ্যাদা বের হতে একটু বেশি সময় লাগে গো কাকিমা দেখবে ঠিক সময় হলেই বেরোবে ।

কাকিমা ---- ও তাই নাকি তাহলে ঠিক আছে  তুই যত খুশি আমাকে চোদ কোনো অসুবিধা নেই বুঝলি ।

আমি ---- ঠিক আছে কাকিমা ।

কাকিমা ---- তুই আমার মাইগুলোকে খেতে খেতে চোদ এইভাবে চুদলে আমার খুব ভালো লাগেরে ।

এরপর আমি আবার কাকিমার মাইগুলোকে দুহাতে ধরে পকপক করে টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলোকে চুক চুক করে দুধ খাবার মত করে মাই টানতে টানতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । কাকিমা সুখে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে আমার পিঠের চামড়া খামচে ধরে উফফ আহহহ উমমম করে শিৎকার দিতে লাগল । আমার পুরো বাড়াটাই গুদের ভিতরে ভচভচ পচপচ পচাত করে ঢুকছে আর বেরোচ্ছে । মাঝে মাঝেই কাকিমা গুদের পাঁপড়িগুলো দিয়ে আমার বাড়াটাকে আইসক্রিম চোষার মত টেনে টেনে ধরছে ছাড়ছে ।

ঘরের ভিতরে পচপচ ফচফচ পচাত ফচাত ফচাত ফচাত করে আওয়াজ হচ্ছে । কাকিমা নিজের দু-পা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরে পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিচ্ছে আর আমার পিঠে নখ চেপে ধরছে । মাঝে মাঝেই কাকিমার গুদের ভিতরের পাঁপড়িগুলো বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে এতে আমি খুব সুখ পাচ্ছি ।

আমার বাড়ার মুন্ডিটা কাকিমার গুদের একদম ভিতরে নরম মাংসের মত একটা জায়গাতে গিয়ে বারবার ঠেকছে।  মনে হচ্ছে আমার বাড়াটা ওই জায়গাতে টেনে টেনে ধরছে। পরে বুঝতে পারলাম যে ওটাই কাকিমার বাচ্ছাদানির মুখ। আমি ঠাপানো না থামিয়ে দুহাতে মাই দুটোকে চটকে চটকে ধরে কাকিমার গলায়, ঘাড়ে আর কানের লতিতে কামড়ে দিতে থাকলাম।

আমি কোমর তুলে তুলে ঘপাত ঘপাত করে ঠাপাচ্ছি আর কাকিমা নীচে শুয়ে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিচ্ছে । যখন আমি ঠাপ মেরে বাড়াটাকে গুদে ঢুকিয়ে দিচ্ছি কাকিমা গুদ আলগা করে বাড়া ঢোকার জায়গা করে দিচ্ছে। আবার যখনই বাড়াটা গুদ থেকে টেনে বের করতে যাচ্ছি ঠিক তখনই কাকিমা গুদ টাইট করে বাড়াটাকে কামড়ে ধরছে । উফফফ সত্যি বলছি এটা একটা অসাধারন সুখ অসাধারন অনুভূতি যে ছেলে চুদেছে একমাত্র সেই বুঝবে ।

কাকিমার বয়স হলেও এখনও গুদ যথেষ্ট টাইট আছে । আমার মনেই হচ্ছে না যে আমি আমার মতন একটা বড় মেয়ের মাকে চুদছি । আমি এত জোরে জোরে ঠাপ মারছি যে খাটটা কচকচ মচমচ করে আওয়াজ হচ্ছে । প্রতিটা ঠাপে আমার বাড়ার মুন্ডিটা কাকিমার বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে এতে দুজনেই খুব সুখ পাচ্ছি । এরপর কাকিমা আবার একবার গুদের জল খসিয়ে দিলো কাকিমার গুদের খপখপানিতে সেটা স্পষ্ট বুঝতে পারছি ।।

কাকিমা যেভাবে আমার বাড়াটাকে গুদ দিয়ে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে তাতে মনে হচ্ছে যে আমি আর বেশিক্ষণ ফ্যাদা ধরে রাখতে পারব না । সব মিলিয়ে টানা ১৫ মিনিটের মত আমি ঠাপাচ্ছি । আমার বাড়ার মুন্ডিটা গুদের ভিতর যতই চিরে চিরে ঢুকছে ততই আমার কান দিয়ে ধোঁয়া বের হচ্ছে আর আমার মাথাটা শিরশির করছে ।

এবার গায়ের সর্ব শক্তি দিয়ে ঠাপ মারতে লাগলাম । কাকিমাও নিজের দু-পা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরে নীচে থেকে ভারী পোঁদটা তুলে ঘন ঘন তলঠাপ দিতে লাগল আর বাড়াটাকে গুদ দিয়ে কামড়ে কামড়ে ধরতে লাগল ।

ঠাপাতে ঠাপাতে এবার আমার তলপেট ভারী হয়ে মোচর দিতেই বুঝলাম ফ্যাদা বের হবার সময় ঘনিয়ে আসছে । আমি ঠাপাতে ঠাপাতে কাকিমার মুখে, গালে চুমু খেতে খেতে বললাম ----ওহহহহহ কাকিমা এবার আমার বেরোবে তোমার পা-টা সরাও নাহলে ফ্যাদা ভেতরেই পড়ে যাবে ।

কাকিমা হিসহিসিয়ে বলল ---- তুই ভেতরেই ফেলে দে ।

আমি ---- কি বলছো কাকিমা !!!!!!! ভেতরে ফেলবো ?????

কাকিমা ---- হ্যারে বাবা তুই ভেতরেই ফেল !  আমি তো রোজ গর্ভনিরোধক পিল খাই, ভয় নেই পেটে বাচ্ছা আসবে না ।

আমি --- ঠিক আছে কাকিমা তাহলে ভেতরে ফেলছি ।

কাকিমা ----- হুমমম ফেলে দে সোনা ।

এরপর আমি আর গোটা কতক ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতরে ঠেসে ধরতেই ঝলকে ঝলকে ফ্যাদা বের হতে শুরু হলো । কম করে সাত আট বার বাড়াটা গুদের ভিতরে কেঁপে কেঁপে উঠে ফ্যাদা হতে লাগল । আমি পুরো ফ্যাদাটা কাকিমার বাচ্ছাদানিতে ফেলে দিয়ে কাকিমার নরম বুকে মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগলাম ।

ওদিকে কাকিমার গুদের ভিতরে বাচ্ছাদানিতে  গরম থকথকে ফ্যাদা ছিটকে ছিটকে পরতেই কাকিমাও আমাকে চারহাতে পায়ে বুকে জড়িয়ে ধরে আমার পিঠে নখ খামচে বসিয়ে ভারী পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিতে দিতে সুখে শিতকার দিয়ে কেঁপে কেঁপে উঠে আবার একবার গুদের জল খসিয়ে নিস্তেজ হয়ে গেল ।

আমি বাড়াটা গুদে ঢুকিয়ে রেখে ওইভাবেই কাকিমার নরম শরীরের উপর শুয়ে বিশ্রাম নিতে লাগলাম । বাড়াটা হালকা নেতিয়ে গেছে আর গুদের ভিতরে তিরতির করে কাঁপছে আর কাকিমা গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে । দুজনেই খুব ক্লান্ত হয়ে গেছি আর ঘেমে পুরো একাকার । কাকিমা আমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে।

মিনিট তিনেক পর আমি মুখটা তুলে কাকিমার দিকে তাকিয়ে দেখি কাকিমার মুখে দুষ্টু মিষ্টি তৃপ্তির হাসি । আমি বললাম ----ও কাকিমা কেমন লাগলো আরাম পেয়েছো তো ?????

কাকিমা আমার দিকে তাকিয়ে হেসে বলল --- হুমমম সে আর বলতে খুব আরাম পেয়েছিরে তুই খুব ভালো চুদেছিস ! আচ্ছা আমাকে চুদে তোর কেমন লাগলো সেটা বল ??????

আমি -----তোমাকে চুদে খুব আরাম পেয়েছি গো কাকিমা সত্যি তোমার তুলনা নেই ।

কাকিমা ---- ও-মা তাই নাকি ।

আমি ----- হ্যা গো কাকিমা সত্যি বলছি ।

কাকিমা ---- আচ্ছা চোদা তো হলো কিন্তু তুই কি এইভাবেই আমার উপরে শুয়ে থাকবি উঠবি না ???????

আমি ---- আর একটু থাকি না কাকিমা এইভাবে বেশ ভালো লাগছে ।

কাকিমা ----- নারে এবার উঠে পড় আমি গিয়ে ধুয়ে পরিষ্কার হয়ে আসি ।

এরপর আমি কাকিমার বুক থেকে উঠে গুদ থেকে বাড়াটা টেনে বের করতেই পচচচচচ করে আওয়াজ হল আর সঙ্গে সঙ্গে গুদের ফুটো থেকে একদলা ফ্যাদা বেরিয়ে চাদরে পরল । সেটা দেখে আমি বললাম ----- ও কাকিমা ফ্যাদা চাদরে পড়ছে গো দাগ হয়ে যাবে তো ।

কাকিমা এবার উঠে বসে গুদের দিকে তাকিয়ে মিচকি হেসে বলল ---- ও বাদ দে কাল সকালে চাদরটা কেচে দেবো খন তুই ওসব নিয়ে ভাবিস না ।

আমি ----তাহলে যাও গিয়ে ধুয়ে এসো ।

কাকিমা ---- হুমমম ধুতে তো যাবো তবে তার আগে আয় তোর বাড়াটা মুছে দিই ।

এরপর আমি রসে মাখা নেতানো বাড়াটা নিয়ে কাকিমার কাছে যেতেই কাকিমা বিছানার পাশে থেকে একটা গামছা নিয়ে আমার বাড়াটা ভালো করে মুছে দিল । তারপর বাড়াটা একটু নেড়েচেড়ে দেখে বলল --- যাই বলিস টুকাই তুই একখানা বাড়া করেছিস বটে । সত্যি যে তোর বউ হবে সে যে তোর কাছে কি সুখ পাবে ।

আমি ----বাড়াটা ভালো বলছো কাকিমা ???

কাকিমা ---- ভালো মানে খুব খুববববববব ভালো আর তাছাড়া তুই তো ভালোই চুদিস । সত্যি বলতে এত সময় ফ্যাদা ধরে রেখে একটানা ঠাপিয়ে চোদা অত সহজ কথা নয় । অন্য কোনো ছেলে হলে হয়ত দু - তিন মিনিটের মধ্যেই হরহর করে ফেলে দিয়ে নেতিয়ে যেত । সত্যি বলছি তুই খুব ভালো চুদেছিস ।

আমি ----ওহহ আচ্ছা ।

কাকিমা ---- হ্যারে টুকাই তোর তো অনেক ফ্যাদা বেরোয় রে আমার গুদ পুরো ভরিয়ে দিয়েছিস ।
আচ্ছা শোন আমি বাথরুমে যাই গিয়ে গুদটা ধুয়ে পরিষ্কার হয়ে আসি কথাটা বলেই কাকিমা উঠে গুদের মুখে হাত চাপা দিয়ে ভারী পোঁদটা দুলিয়ে দুলিয়ে ল্যাংটো হয়েই বাথরুমের দিকে চলে গেল  ।

কাকিমা চলে যেতেই ঘরের ভিতরে আমি আমার জামা প্যান্ট খুঁজছি কিন্তু খুঁজে পাচ্ছি না । তারপর হঠাত মনে পড়ল যে সব কাপড় জামা তো বারান্দাতে পড়ে আছে । আমি আবার কাকিমার বিছানাতে ল্যাংটো হয়েই শুয়ে পরলাম  ।

শুয়ে শুয়ে ভাবছি কাকিমার মাতাল স্বামীটা মদ খেয়ে ওই ঘরে পোঁদ উল্টে শুয়ে নাক ডেকে ঘুমোচ্ছে আর আমি তার বিয়ে করা বৌকে তারই বিছানাতে ফেলে ল্যাংটো করে উল্টে পাল্টে চুদে দিলাম সত্যি কপাল বলতে হবে আমার । তবে আমার চোদনে যে কাকিমা খুব খুশি হয়েছে সেটা কাকিমা নিজেই আমাকে বলল । যাইহোক কাকিমার মত মহিলাকে ভবিষ্যতে আরো অনেকবার আয়েশ করে চুদতে পারবো সেটা এখন পরিষ্কার বুঝতে পারছি । আজ জীবনে প্রথমবার কাকিমার মত মহিলাকে চুদে আমি সত্যিই খুব খুশি আর আমার মন শরীর ভরপুর তৃপ্ত ।

আমি শুয়ে এইসব ভাবছি একটু পরেই কাকিমা ঘরে এসে বিছানাতে বসল । তারপর আমাকে দেখে বলল ---- কিরে তুই এখনও ল্যাংটো হয়ে শুয়ে আছিস জামা প্যান্ট পড়িস নি ????

আমি ----পড়বো কিভাবে জামা প্যান্ট সব তো বারান্দাতে পড়ে আছে ।

কাকিমা ---- ও আচ্ছা দাঁড়া আমি নিয়ে আসছি।

আমি ---- দূর থাক তো নিয়ে আসতে হবে না বাদ দাও বরং এসো আমরা গল্প করি ।

কাকিমা ---আরে এইভাবে গল্প করলে কি পেট ভরবে! আমাকে তো রাতের রান্না করতে হবে  নাকি ????

আমি ---- পরে রান্না করবে খন বাদ দাও ।

কাকিমা ----- না ঘড়িতে কটা বাজে দেখেছিস ?????

আমি ঘড়ির সময় দেখেই চমকে উঠলাম । শালা দেড় ঘন্টা হয়ে গেল কাকিমার বাড়িতে এসেছি এবার তো আমাকেও বাড়ি যেতে হবে নাহলে মা বকাবকি করবে । আমি কাকিমাকে কথাটা বলে উঠে সোজা বারান্দাতে এসে জামা প্যান্ট পড়ে নিলাম আর কাকিমার কাপড়গুলো নিয়ে গিয়ে কাকিমাকে দিলাম । কাকিমাও তাড়াতাড়ি সব কাপড়গুলো পড়ে নিল । এরপর আমি কাকিমাকে বুকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে আদর করতে লাগলাম ।

কাকিমা ----এই টুকাই আবার কবে আসবি ????

আমি ---- তুমি যেদিন ডাকবে সময় পেলেই চলে আসবো ।

কাকিমা ---- সত্যি আসবি তো নাকি আমাকে ভুলে যাবি ?????

আমি ---- হ্যা গো কাকিমা আসবো তুমি ডাকলেই চলে আসবো ।

কাকিমা ---- তাহলে তোর ফোন নাম্বারটা আমাকে দে ভালো সুযোগ থাকলে তোকে ফোন করে ডেকে নেবো তুই চলে আসবি বুঝলি ।

এরপর আমি কাকিমাকে আমার ফোন নাম্বার দিয়ে দিলাম।

কাকিমা --- এই টুকাই আজ যা যা হলো এইসব কথা কাউকে বলবি নাতো ?????

আমি ----- না না কাকিমা তুমি আমার উপর বিশ্বাস রাখতে পারো কেউ কিচ্ছু জানবে না ।

কাকিমা ----ঠিক আছে শোন না তোকে ডাকলেই লুকিয়ে চলে আসবি আর আমাকে চুদে যাবি। তোর যেমন ভাবে ইচ্ছা আমাকে চুদবি আর শোন ওসব নিরোধ ফিরোদের দরকার নেই এমনিই চুদবি আর গুদের ভেতরেই ফ্যাদা ফেলবি কোনো ভয় নেই বুঝলি ।

আমি ---- ঠিক আছে কাকিমা তাই হবে এবার যাই ????

কাকিমা ---- আচ্ছা যা ।

এরপর আমি কাকিমার বাড়ি থেকে বেরিয়ে সোজা বাড়ির পথে রওনা দিলাম ।

এরপর থেকে কাকিমা মাঝে মাঝেই আমাকে ফোন করে ডাকে । আমি ও কাকিমার বাড়ি গিয়ে কাকিমাকে উল্টে পাল্টে চুদে আসি । কাকিমাকে আমি নিরোধ ছাড়াই চুদি আর কাকিমার কথা মতো গুদের ভিতরেই ফ্যাদা ফেলি তাই দুজনেই চোদার ভরপুর সুখ পাই । সত্যি বলতে কাকিমার কাছেই আমার চোদার হাতেখড়ি হয়েছে তাই কাকিমা আমার কাছে কামদেবী । আমি এখনো কাকিমকে চুদে যাচ্ছি তবে জানিনা আর কতদিন এইভাবে কাকিমাকে চুদবো ।








সমাপ্ত
Like Reply
#3
চমতকার গল্প।
Like Reply
#4
valo laglo
Like Reply
#5
ছোটোর মধ্যে বেশ ভালো  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#6
ধন্যবাদ লেখককে, আপনার লেখা গল্প গুলো অবশ্যই ভালো মানের
Like Reply
#7
Darun
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)