Thread Rating:
  • 9 Vote(s) - 3.11 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy বোমকেশ ও সত্য রহস্য
#1
Tongue 


বোমকেশ বক্সীর মেজাজটা এখন চরম খারাপ। দুপুর বারোটা নাগাত সে ভিক্টোরিয়া পার্কের সামনে ভিখিরি সেজে বসে আছে কিন্তু এখনও মিসেস সেনের দেখা নেই। তারকাছে পাক্কা টিপ আছে যে মিসেস সেন তার কমবয়সী নাগরকে নিয়ে পার্কে এসে একটু ফস্টিনস্টি করেন এসময়। রোজ দুপুরে মেয়েকে ডে স্কুলে দিয়ে তার কলেজপড়ুয়া পাড়াতো দেবরকে ডেকে নিয়ে চলে আসেন এ পার্কে। ৪৯ বছর বয়সী দুই মেয়ের মা এই মিনুসেনকে তার বর অমিতাভ সেন সন্দেহ করছেন কিছুদিন ধরে। আসলে বড় মেয়ে চিত্রা সেনের পর দীর্ঘদিন গ্যাপ দিয়ে হঠাৎ গত আটবছর আগে আবার অন্তঃসত্ত্বা হয়ে পড়েন মিনুদেবী। প্রথম দিকে অতি উৎসাহী থাকলেও আস্তে আস্তে উত্তেজনা স্থিমিত হয়ে আসে অমিতাভ বাবুর। মেয়ে চৈতালি যতই বড় হতে থাকে তার চেহারা শারীরিক গঠনও ফুটে উঠতে থাকে এবং সময়ের সাথে সাথে মেয়েকে দেখতে অনেকটা পাড়ার বিমল বাবুর মতো লাগতে শুরু করে। সন্দেহ আরো গাঢ় হয় যেদিন বিমল বাবুকে তার বাসার সিড়ি দিয়েউপর থেকে নীচে নামতে দেখেন। বিমল বাবুও অমিতাভ বাবুকে দেখে হতবিহ্বল হয়ে যান কিন্তু উপস্থিত বুদ্ধির জোরে কোনো মতে পাশ কাটিয়ে চলে আসেন। এরপরেই অমিতাভবাবু বউয়ের উপর নজর দিতে শুরু করেন কিন্তু কোনো মতেই কিছু করতে পারছিলেন না। তাই সবভেবে চিন্তে তিনি একটি সিদ্ধান্তে উপনীত হন এবং বউকে হাতেনাতে ধরার দায়িত্ব দেন কলকাতার সেরা ডিটেকটিভ বোমকেশ বকসীর ওপরে। 

বোমকেশ বকসীর তখন তখন প্রচুর সুনাম কলকাতায় পরকীয়া ধরার জন্যে। তাবর তাবর অতিবুদ্ধিমতী পরকীয়ায় লীপ্ত বউদেরও তিনি আছাড় মেরে কাপড় খুলে দেন জামাইয়ের সামনে তাই ফিসও অনেক বেশী। এজন্যই আইএফআইসি ব্যাংকের জোনাল ম্যানেজার অমিতাভ সেন এ দায়িত্ব বোমকেশকে দিতে একটুও দেরী করেননি ৷ অনেক খোজাখুজির পরও যখন বোমকেশ কোনো ক্লু না পেয়ে দিশেহারা অবস্থা, ভেবেই নিয়েছেন হয়তো কপালে প্রথম কালীর দাগ লাগতে যাচ্ছে ঠিক তখনই দেবদূতের মতো উদয় হয় অজিত ওরফে বোমকেশ স্টোরি রাইটার। অজিতই তাকে প্রথম খবর দেয় যে মিসেস সেন আজ তার ২৬ বছর বয়সী নাগর দ্বীপকে নিয়ে এই পার্কে আসবে। অজিত কি কাজে যেনো আটকে আছে তাই আজ আসতে পারবে না। আগেও এরকম হতো অজিত টিপ দিয়ে আর আসতো না কিন্তু ইদানিং একটু বেশীই হচ্ছে। যাইহোক সত্যাঞ্চেষী হওয়াতো আর অজিতের কাজ নয় তাই বোমকেশ একাই এসেছে। কিন্তু ডে স্কুল শুরু হবার পর প্রায় ঘন্টা খানেক কেটে গেছে কিন্তু কারোই দেখা নেই। 

তাহলে মিসেস সেন যেনে গেছে যে বোমকেশ এখানে তারজন্যে বসে আছে। দুর তা কিভাবে হবে। সে এখানে ভিখারীর বেশে আছে তাকে এখন কেউ চিনতে পারবে না এমন নিখুত মেকাপ হয়েছে। না আজ মনে হয় আর আসবে না,  নিজের মনেই বললো বোমকেশ। বাসায় চলে যাবে বলেই সিদ্ধান্ত নিলো। বাসায় ফোন করতে গিয়েও করলো না। ভাবলো সত্যকে একটা সারপ্রাইজ দিলে কেমন হয় কাজ যখন হয়নি তখন মেকাপটাতো আর অযথা নস্ট করা যায় না। যদি এমন মেকাপ করে কখনও তাহলে অজিতকে একটা ফোন দেয় তারপর অজিত গাড়ী নিয়ে এলে সে গাড়ীতে করে অজিতের বাড়ী গিয়ে মেকাপ তুলে তারপর বাড়ী ফিরে আসে। ভিক্টোরিয়া পার্ক থেকে অজিতের বাড়ী এবং তার বাড়ী দুটুই বেশ দূর তাই অজিতকে ফোন না করে সে একাই রওনা দিলো বাড়ীর পথে। সত্যকে আজ চমকে দেবে সে। তারপর অন্তঃসত্ত্বা সত্যর হাসিমাখার আদুরে রাগের মুখটা দেখে প্রাণ ভরাবে। ডাক্তার বলেছে এময় সত্যকে বেশী হাসিখুশি রাখতে। তাই একটু বেশী জোরে হেটেই বাড়ীর পথ ধরলো বোমকেশ এবং ঘন্টাখানেক অনবরত হেটে বাড়ীর সামনে এসে বসে পড়লো জিরোতে। 
[+] 7 users Like Luis.vitu's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
শুরুটা পড়ে মনে হল একদম অন্যরকম স্বাদের একটি গল্প হতে চলেছে। ব্যোমকেশ এবং সত্যবতী এই দুটোই আমার খুব প্রিয় চরিত্র। তার সঙ্গে রহস্য রোমাঞ্চ এবং যৌনতা এই দুটো যদি মিশে থাকে, তাহলে তো কথাই নেই। লাইক আর রেপু দুটোই দিলাম। আশা করি নিয়মিত আপডেট পাব।

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#3
মনে হচ্ছে বেশ জমবে।best of luck...
Like Reply
#4
চটি গল্পে ব্যোমকেশ বক্সী, দারুন, তবে আগেই রিকোয়েস্ট করে বলছি সত্যবতীর সাথে ব্যোমকেশ এবং অজিতের থ্রীসাম সেক্স অবশ্যই করাবেন।
Like Reply
#5

"হি হি হি হি হি।  এই ঠাকুরপোওওও, এইইইইই অনেক হয়েছে এবার যাও " হঠাৎ ঘরের ভেতর থেকে এমন আওয়াজ বের হতেই বোমকেশ তড়াক করে দাড়িয়ে গেলো। আওয়াজটা আসছে তাদের ঘরের ভেতর থেকে।  মনে হচ্ছে যেনো এটা সত্যর গলা। হ্যা তাইতো এটাতো সত্যেরই গলা কিন্তু ঠাকুরপো টা কে? সত্যও কি ঘরের ভেতরে পাড়ার কোনো ছেলেকে ডেকে এনে ঘরে আড্ডা দিচ্ছে নাকি? না এমনতো হবার কথা নয়। বোমকেশের এতো খ্যাতির জন্যে এবং পুলিশের বড় বড় অফিসারদের সাথে ওঠা বসা থাকার কারণে পাড়ার কেউতো তার বাড়ির আশেপাশে ঘেষে না।  এমনকি সত্যও অনেক অভিযোগ করেছে এই নিযে বোমকেশের জন্যে পাড়ার কোনো বউদিও সত্যর সাথে কথা বলে না। তাহলে কে এই ঠাকুরপো?  না ভেতরে গিয়ে দেখতে হয়। এই ভাবতে ভাবতে বোমকেশ যখন ঘরে যাওয়ার জন্যে উঠে দাড়ালো ঠিক তখনই দরজা খুলে অজিতকে বেরতে দেখে বোমকেশের কলজে কেপে উঠলো। কিহ্ অজিত তার ঘরে এসময় কি করছে?

এমন না যে বোমকেশ না থাকলে অজিত তার বাড়ি আসে না। এমনও অনেকদিন গেছে যে কোনো গূরত্বপূর্ণ কেসের জন্যে যখন বোমকেশকে বাড়ি ছাড়তে হলে সে সত্য ও তার দুবছরের ছেলে সত্যম কে দেখার জন্যে অজিতকে রেখে গেছে। কিন্তু আজকে তারকাছে ব্যাপারটা কেনো যানি একটু রহস্যময় মনে হচ্ছে। গোয়েন্দা মগজ বলে কথা তার উপর সত্যেঞ্চেষী তাই বিষয়টা কেনো জানি বোমকেশের মগজে ঠাস করে বাড়ি মারলো। বোমকেশ আর এগোতে গিয়েও পারলো না ঠাস একি যায়গায় দাড়িয়ে থাকলো। একটু পরই বাড়ির বাইরের গেট খুলে দবদবে সাদা ধুতি ও খাদির কাপড়ে বানানো পাঞ্জাবি পড়ে অজিত বের হয়ে আসলো এবং রবীন্দ্রনাথের একটি গানের শিষ দিতে দিতে মোড়ের দিকে এগোতে থাকলো। পায়ে হাওয়াই চপ্পল ও কাধে ঝোলা ব্যাগ নিয়ে গুটি গুটি পায়ে এগিয়ে যেতে থাকলো অজিত তার বাড়ির পথে এবং পেছনে শকুনের দৃষ্টি এনে তারদিকে নজর দিলো বোমকেশ।

অজিত দেখতে এমন সুদর্শন কেউ নয়। বরং কোনো অংশেই সে বোমকেশের ধারে কাছেও নয়। না চেহারায় না শরীরে। অজিত একটু স্থুলকায় ধরনের। পেটে মস্ত এক ভুড়ি, চোখে মোটা কাচের রিমলেস চশমা। গা ভর্তি লোমে ভর্তি। শুধু মুখমন্ডল বাদে শরীরের এমন কোনো অঙ্গ নেই যেখানে চুলের আধিক্য নেই অজিতের। গায়ের রং একটু চাপা, পাকা গমের মতো। হাইট বড়জোর ৫ পিট ৫ ইঞ্চি হবে৷ আর ধোনটাও তেমন বৃহৎ নয়, বরং বোমকেশের থেকে ছোটই হবে কিন্তু বের এ বোমকেশের প্রায় দ্বিগুণ। যেখানে বোমকেশের বাড়ার ঘের তিন ইঞ্চি সেখানে অজিতেরতো ৫ ইঞ্চি হবেই। বিয়ের আগে বোমকেশ আর অজিত যখন একসাথে থাকতো তখন প্রায়ই তারা কেশ নিয়ে তর্ক করতে করতে বিভিন্ন বউদি, দিদি,  মাসি, পিসি, জেঠি বা কচি মেয়েদের শরীরের বর্ণনা দিতে দিতে একসাথে শুয়ে শুয়ে হোল খেচতো। কিন্তু বরাবরই অজিত হেরে যেতো বোমকেশের সাথে ফ্যাদা ফেলার প্রতিযোগিতায়। কিন্তু যেদিন আফিমের নেশা করতো সেদিন স্বয়ং *** মতো দেবতাও হয়তো তারকাছে এসে পায়ে পড়ে যেতো। আফিমের নেশায় ঘন্টা খানেক পর্যন্ত ননস্টপ খেচতে পারতো অজিত আর তা দেখে অবাক হয়ে যতো বোমকেশ। কিন্তু বুদ্ধির খেলায় পারদর্শী নয় বলে বোমকেশেকে ভগমানের মতো সম্মান করে অজিত। আর বোমকেশও সহজ সরল এ মানুষটি অনেক ভালোবাসে।

যেদিন সত্যবতীকে বিয়ে করে আনলো বোমকেশ সেদিন সবার সামনে মাটিয়ে গড়িয়ে পড়ে সাঙ্ঘাস্ট প্রণাম করেছিলো অজিত। মুখ দিয়ে খই ফুটেছিলো কথায় কথায় গুরুমা ডাকের। হ্যা প্রথম দিকে গুরুমা ডাকলেও সত্যর জেদের কারণে শেষমেশ বৌদি ডাকতে শুরু করে অজিত আর সত্যও এই সহজ সরল মানুষটিকে আপন করে নেয় সহজেই। সেই থেকেই এই বোদি-ঠাকুরপোর খুনশুটির সাক্ষী হতে থাকলো বোমকেশ৷ কিন্তু চোখে কখনও এমন কিছু নজরে আসেনি যা দেখে দুজনকে সন্দেহ করবে বোমকেশ। কিন্তু হায় ভাগ্যের কি খেলা। যে বোমকেশ সারাজীবন অন্যের জীবনে গোয়েন্দাগিরি আজ তাকে নিজের জীবনেও নিয়ে এসেছে সেই একি খেলা। কি করবে বোমকেশ? হবে কি দুজনের মুখোমুখি নাকি আড়ালেই থেকে থেকে যাবে আজীবন। সত্যবতীকেতো সে জীবনের থেকেও বেশী ভালেবাসে। আর সত্যও তো কোনোদিন স্বামীর ভালোবাসায় কোনো কার্পণ্য রাখেনি কোনোদিন। তাহলে?? হায় ভগবান এ কোন নারীর অভিশাপ দিলে তুমি বোমকেশের উপরে।।
[+] 6 users Like Luis.vitu's post
Like Reply
#6
valo laglo. Good Starting
Like Reply
#7
Carry on darun lagche
Like Reply
#8
পড়তে পড়তে সোহিনীর মুখ টা মনে পড়ছে। দারুণ জিনিস হতে চলেছে
[+] 1 user Likes Amiamarmoto234's post
Like Reply
#9
ব্যোমকেশ বক্সী। এই নাম টির সাথে কোটি কোটি বাঙালির হৃদয়ে অদৃশ্য এক আবেগ, ভালোলাগা ভালোবাসা জড়িয়ে আছে। হোক না সে কাল্পনিক চরিত্র....। আর আপনি সহস্র টপিক থাকতে। ওই তিনটি চরিত্র ই বেছে নিলেন,একটা চটি গল্প লিখতে....!!! ব্যাক্তিগত ভাবে আমার কাছে বিষয় টা খুব ই খারাপ লাগলো। banghead
 








PROUD TO BE KAAFIR  devil2


                                 
[+] 2 users Like Kallol's post
Like Reply
#10
বড্ড ছোট আপডেট, তবে বেশ ভালো  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#11
(22-08-2023, 06:01 PM)Amiamarmoto234 Wrote: পড়তে পড়তে সোহিনীর মুখ টা মনে পড়ছে। দারুণ জিনিস হতে চলেছে

একদম ঠিক বলছেন।।
Like Reply
#12
Update dao taratari
Like Reply
#13
কি কাহিনী ফেঁদেছেন দাদা, রহস্য ও যৌনতায় ভরা একটা গল্প পাবো। নিয়মিত আপডেট চাই কিন্তু। লাইক ও রেপু দিলাম।
Like Reply
#14
৩ 

জীবনে বহু নারীর তিলে তিলে গড়া সংসার নিজের হাতে নষ্ট করেছে বোমকেশ বক্সী। এমনও হয়েছে নিজের মেয়ে জামাইয়ের ভাই বা ছেলে বউয়ের দাদার সাথে একটু ঢলানি থেকে তলানি দেখাতে যাওয়া তিন চারটে বাচ্চা বিয়োনো মায়েদের সংসারও টিকটে দেয়নি বোমকেশ। তার কাছে সত্যের দাসত্ব করাটাই যেনো জীবনের চরম মুখ্য কাজ। অথচ সেই নারীরাই একটু সুখ খুজে নিয়ে দিব্বি সংসার করে গেছে। যাদের স্বামীদের মুরোদ নেই বউকে একটু ধামসিয়ে সুখি করার সেই নারীরাই পরপুরুষের থেকে একটু সুখ নিয়ে এসে জমিয়ে সংসার কাজে মনোনিবেশ করেছেন। বোমকেশ শুধু নারীদের বেলেল্লাপনাই দেখেছেন কিন্তু নারীদেহও যে একটু সুখের সন্ধান নিতে পারে তার খোজ নেননি। অনেক বড়ঘরের মহিলারা শুধু সংসার টিকিয়ে রাখতে নিজের সত্বাকে বিসর্জন দিয়ে হয়ে চেয়েছিলেন বোমকেশের ও শয্যাসঙ্গিনী। কিন্তু সত্যাবতীতে বাধা বোমকেশ তার চরিত্র থেকে একচুলও সরে আসেনি বরং সেই মহিলাদেরই আরো বেশী করে ভৎসনা করেছেন তাদের পরিবারের সামনে। হয়তো সেই সকল নারীদেরই কারো চোখের জলের ক্ষতিপূরণ দিতে হচ্ছে আজ বোমকেশকে। 

অজিত ট্যাক্সি করে চলে গেলেও সেখান থেকে একচুলও নড়তে পারছে না বোমকেশ। যেনো মেদিনীর সাথে পাকাপোক্ত ভাবে আটকে গেছে তার দুই পা। ধপ করে রাস্তার মধ্যেই বসে পড়লেন আর ভাবতে লাগলেন যা শুনলেন বা দেখলেন তার পুরোটাই কি কল্পনা নাকি বাস্তব৷ হঠাৎ করেই ঝোলার মধ্যে ফোনের ভাইব্রেশনে তার ধ্যান ভঙ্গ হলো। ফোন হাতে নিয়ে দেখলেন অজিতের ফোন।  নিজেকে অনেক কষ্টে সামলিয়ে নিয়ে ফোন ধরলেন । "বোমকেশ কি খবর কোথায় তুমি", ফোন ধরেই অপর প্রান্ত থেকে বললেন অজিত। বোমকেশ বললেন" এইতো মিসেস সেনের জন্যে পার্কে গিয়ে অপেক্ষা করলাম কিন্তু তিনি আসেননি। তারপর তার বাড়ির কাছে গেলাম সেখানেও তিনি নেই। তাই হাটতে হাটতে এখন তোমার বাসার দিকে যাচ্ছি"। "আচ্ছা তবে তুমি এসো। আমি একটু বাইরে গেছিলাম। এখন সবে বাড়ি ঢুকছি", বললেন অজিত। " কি বলো তোমার না শরীর খারাপ৷ এই খারাপ শরীর নিয়ে তুমি বাইরে কোথায় গেছো? নিশ্চয় কোনো বউদির পাল্লায় পড়েছো তাই না" মনে রাগ কিন্তু খুব ধীরস্থিরভাবে কথাগুলো বললেন বোম। একটু কেপে উঠলো যেনো অজিত। কিন্তু পরক্ষণেই নিজেকে সামলে বললো, "আরেহ্ না। একটু বাজারে গিছিলাম কিছু জিনিস আনতে। এখন বাড়ি ফিরছি। তুমি চলে আসো তাহলে কেমন।ঠিক আছে রাখছি " বলে হাফ ছেড়ে বাচলো অজিত। বোমকেশও নিজেকে সামলে দাড়িয়ে একটু বাড়ির দিকে তাকালো। তারপরই হাটটে শুধু করলো অজিতের গন্তব্যের উদ্দেশ্যে। 

বোমকেশের বাড়ি থেকে অজিতে বাসা হেটে গেলে বিশ মিনিটের পথ৷ কিন্তু ক্লান্ত বোমকেশের একটু বেশী সময়ই লাগলো যেন। তাড়াতাড়ি পৌছলে হয়তো অজিত সন্দেহ করতে পারে তাই আরো কিছুক্ষণ দাড়িয়ে থেকে প্রায় পৌনে একঘন্টা পর অজিতের বাসার বেল চাপলো বমকেশ। অজিতে বাসায় তিন রুম। একটি বেডরুম যেখানে অজিত থাকে  একটি গেস্টরুম আরেকটি ডায়নিং রুম। এছাড়াও রয়েছে কিচেন ও দুটি বাথরুম যার একটি অজিতের বেডরুমে এটাচ ও আরেকটি কমন। দরজা খুলেই ভুবন ভুলানো হাসি দিয়ে বোমকেশকে ভেতরে ডুকতে বললো অজিত। ঘরে ডুকেই সরাসরি বাথরুমে ডুকে কল ছেড়ে দিলো বোমকেশ। তারপর বাথরুমের দরজায় কান পেতে দাড়িয়ে থাকলো। একটুপর অজিত এলো টাওয়েল দিতে। টাওয়েলটা দরজার সামনে লম্বা করে বেধে রাখা রশিতে রেখে আসতে আস্তে ভেতরে চলে গেলো অজিত। পায়ের আওয়াজ মিলিয়ে যেতেই খুব সতর্কতার সাথে বেরিয়ে এলো বোমকেশ৷ তারপর পা টিপে টিপে অজিতের রুমের কাছে গেলো। অজিতের রুম চাপানো এবং ভেতরে ফোনে কথা বলছে দেখে দরজায় কান পাতলো বোমকেশ। " না মাত্রই এলো বাসায় একদম কালি ঝুলি মেখে " ফোনের এ প্রান্ত থেকে বললো অজিত। নিশ্চয় সত্যর সাথে কথা বলছে কিন্তু ফোনের অপর প্রান্তের কথা কিছুই শোনা যাচ্ছে না। " হা হা হা। আরেহ্ না কিভাবে বুঝবে ও কি ছিলো নাকি? যত বড় গোয়েন্দায় হোক ওতো একা একাই কাজ করে তুমি অতো ভেবো নাতো। ও কিছুই বুঝেনি। " একটু গ্যাপ আবার" হা হা হা৷ আচ্ছা আমি কালকে গিয়ে ওয়াটার ব্যাগ দিয়ে স্যাক দিয়ে দিবোনে পোদের ওপর। তাহলে আর ব্যথা থাকবে না "। "কি বললো অজিত। পোদ মানে। সত্যতো কোনোদিন বোমকে পোদ দেয়নি তাহলে কি অজিতকে দিয়েছে? ছিঃ সত্য ছিঃ আমি যখনই তোমার পোদ মারতে তখনি তুমি বাহানা করো আর দিব্বি এই মোটা বাড়া দিয়ে পোদ মারিয়ে নিচ্ছো " মনে মনে ভাবলো বোমকেশ। অজিত আবার বললো," কি করবো বলো। যতদিন বাচ্চাটা পেটে আছি ততদিনতো তুমি গুদ মারতে দেবে না তাই পোদ মেরে নিচ্ছি। আর তুমিওতো এখন পোদ মারাতে খুব ভালোবাসো। তবে হ্যা কখনও যেনো বোমকেশকে আবার পোদ মারতে দিও না। এমন ঢিলে পোদ মারতে দিলে ঠিক ধরে ফেলবে "। রাগে গা হির হির করছে বোমকেশের  কিন্তু না মাথা গরম করলে চলবে না আগে পুরোটা জানতে হবে। জানতে হবে এর শুরুটা কোথায়। " আচ্ছা রাখছি এখন বোমকেশের মনে হয় চান করা শেষ হয়ে এলো। রাতে ঘুমিয়ে গেলে আমাকে ফোন করো কথা হবে ঠিক আছে। তাহলে রাখছি। " অজিত ফোন রাখতেই বোমকেশ তাড়াতাড়ি পা টিপে টিপে আবার বাথরুমে চলে গেলো টাওয়েল নিয়ে। 
Like Reply
#15
একটু বড় আপডেট দাও।দাদা।
Like Reply
#16
Valo Laglo
Like Reply
#17
Uffff taratari update chai plz. Darun story
Like Reply
#18
সত্যিই অসাধারণ।
লেখক ভাই।জয় কিন্তু বোমকেশেরই চাই।যদি সম্ভব হয়।


-------------অধম
Like Reply
#19
রহস্য দানা বাঁধতে শুরু করেছে, পরবর্তী পর্বের অপেক্ষায়।

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#20
Boro update kbe pbo
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)