Thread Rating:
  • 5 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery কারো পৌষ মাস কারো সর্বনাশ
#1
কারো পৌষ মাস কারো সর্বনাশ




দীপকের সময়টা সত্যিই খারাপ চলছে। আগে সেই যে চাকরি খুইয়ে বাড়িতে বেকার হয়ে বসে পড়েছে, আজ পর্যন্ত আর কোনো নতুন কাজ জোটাতে পায়নি। সে একটা কো-অপারেটিভ ব্যাংকে ক্যাশিয়ারের কাজ করতো। মাস তিনেক আগে ব্যাংকের ব্যবসায় বড়োসড়ো কারচুপি ধরা পরে। ফলস্বরূপ মালিকদের জেল হয় আর ব্যাংকে তালা লেগে যায়। নিয়তির করুণ পরিহাসে বিনা অপরাধে দীপককে দুরূহ শাস্তি ভোগ করতে হয়। তারপর থেকে সে রীতিমত গরু খোঁজা খুঁজেও আরেকটা চাকরি জোগার করে উঠতে সক্ষম হয়নি। ভাগ্যদেবী যেন তাকে চিরকালের জন্য পরিত্যাগ করে বসেছেন। অবশ্য এই মন্দা বাজারে তিরিশ বছরের এক অতি সাধারণ মানের ব্যাংক ক্যাশিয়ারের পক্ষে সহসা নতুন করে একটা যথাযথ কাজ জোটানো প্রকৃতপক্ষেই খুব কঠিন।

কথায় আছে বিপদ কখনো একা আসে না। মাস তিনেকের বিষাদময় বেকারত্বের যন্ত্রণা দীপকের যৌন জীবনেও সর্বগ্রাসী থাবা বসিয়ে ছেড়েছে। তার রূপসী বউকে সে আর আগের মতো বিছানায় সুখ দিতে পারে না। ফলে বউয়ের চোখে তার মর্যাদা তলানিতে এসে থেকেছে। এই তিনটে মাসে অকর্মন্ন স্বামীর প্রতি রমার মন একেবারেই বিষিয়ে উঠেছে। তারা একই কলেজে পড়তো। দীপক তার থেকে আড়াই বছরের সিনিয়র। কলেজেই প্রেম এবং শেষমেষ বিয়ে। রমা রীতিমতো রূপবতী, যাকে বলে ডানা কাটা পরী। একরাশ কালো ঘন চুল, ফর্সা চিকন ত্বক, বড় বড় টানা টানা চোখ, টিকালো নাক, গোলাপের পাঁপড়ির মতো লাল ফুলো ঠোঁট, মিষ্টি কণ্ঠস্বর আর সাথে জিভে জল এনে দেওয়া ৩৬ডিডি-২৮-৪০ এর লোভনীয় সুডৌল ফিগার। রমা যখন রাস্তাঘাটে হাঁটে, তখন তার ভারী দুধ-পাছা পোশাকের তলায় এমন দৃষ্টিকটুভাবে দোলে যে লোকজনের নজর তার দিকে আপনা থেকেই চলে যায়। উপরন্তু তার স্বভাবচরিত্রও মোটে সুবিধার নয়। ইচ্ছাকৃত খোলামেলা পোশাক পড়ে তার শাঁসালো শরীরটাকে লোকসমাজে প্রদর্শন করতে ভালোবাসে। স্বচ্ছ সিফন শাড়ির সাথে সামনে-পিছনে গভীরভাবে কাটা আঁটোসাঁটো ব্লাউস পড়ে থাকতে খুবই স্বাচ্ছন্দ্যবোধ করে। এমন এক রঙ্গপ্রিয় নারী যে স্বভাবত কামুকি হবে, সেটা আর আলাদা করে বলার দরকার হয় না। এবং এটিও বলার অপেক্ষা রাখে না যে নিয়মিত যৌনসহবাসে লিপ্ত হওয়া এমন একজন কামবিলাসীনী মহিলার কাছে শ্বাস নেওয়ার মতোই গুরুত্বপূর্ণ। অতএব ভাগ্যের উপহাসে আচমকা অক্ষমতার শিকার স্বামীর প্রতি এক অতিশয় কামপ্রবণ স্ত্রীয়ের বিমুখ হয়ে ওঠা অত্যন্ত স্বাভাবিক কারণেই অনিবার্য।

নিদারুণ নিরাশার মধ্যে তিনটে মাস কাটানোর পর দীপকের জীবনে বিপদের সর্বশেষ ডঙ্কাটি বাজিয়ে রমা আচমকা তাকে জানালো যে আর সে স্বামীর উপর ভরসা রাখতে পারছে না। তাই সে নিজেই এবার রোজগারের রাস্তায় নামছে। যুগের হাওয়ায় গা ভাসিয়ে আর পাঁচটা সুন্দরী বাঙালী গৃহবধূর মতো রমাও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলিতে ভীষণভাবে সক্রিয়। রোজ কিছুটা সময় ফেসবুক আর হোয়াটস্যাপ চালিয়ে অপচয় না করলে তার পেটের ভাত হজম হয় না। সংসারের কাজের ফাঁকে ফাঁকে প্রতিদিন চার-পাঁচটা ছবি আর ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট না করলে তার রাতে ঘুম হয় না। আর অপ্সরা সুন্দরী বলে রমার ফলোয়ারের সংখ্যাও প্রচুর। তবে ইন্টারনেটের মঞ্চটিকে রমা এর আগে কোনোদিনও যথেষ্ট গুরুত্ব দিয়ে বিচার করেনি। শুধুমাত্র অঢেল লাইকস-কমেন্টস পাওয়ার লোভে সে এতদিন সোশ্যাল মিডিয়ায় তার ছবি ও ভিডিও ছেড়ে এসেছে এবং বেজায় সফলতা পেয়েছে। তবে ভুলবশতও কখনো ইন্টারনেট থেকে টাকা রোজগার করার কথা তার মাথাতে আসেনি। কিন্তু তার ইন্সটা ফলোয়ারদের মধ্যে একজন বিশেষ ব্যক্তি আচমকা যখন একটি লোভনীয় প্রস্তাব তার সামনে পেশ করলো, তখন সে সেটা সহজে এড়িয়ে যেতে পারলো না।

এই বিশিষ্ট ফলোয়ারের নাম রাজদীপ সেন। বিনোদন শিল্পের সাথে জড়িত। ওনার একটা ফ্রিল্যান্স এজেন্সি আছে, যেটা মনোরঞ্জনপূর্বক ওয়েবসাইটের জন্য বিভিন্ন ধরণের চিত্তাকর্ষক ভিডিও তোলে। অন্তত ওনার ইন্সটা প্রোফাইল তাই বলছে। রাজদীপবাবু ইনস্টাগ্রামে রমাকে বার্তা লিখে জানিয়েছেন যে তিনি তার ইন্সটা ভিডিওগুলো দেখে ভীষণই প্রভাবিত হয়েছেন এবং ওনার এজেন্সিতে মডেল হিসাবে তাকে সই করাতে চান। তিনি যে প্রস্তাবটি নিয়ে ঠিক কতখানি আন্তরিক, সেটা বোঝাতে ওনার ব্যক্তিগত মোবাইল নম্বরটিও বার্তায় উল্লেখ করে দিয়েছেন। ব্যাপারটির গুরুত্ব বুঝে রমা কালবিলম্ব না করে রাজদীপবাবুকে ফোন করে আর উনি পাঁচ মিনিটের মধ্যেই তাকে মডেলিং করার জন্য রাজি করিয়ে ফেলেন। ঠিক হয় রমা সেই সন্ধ্যায় ওনার অফিসে গিয়ে কাগজপত্রে সইসাবুদ করে দিয়ে আসবে। ফোনটা রাখার পর সে সরাসরি স্বামীর কাছে গিয়ে জানায় যে দৈবক্রমে টাকা কামানোর একটা সুবর্ণ সুযোগ তার সামনে এসে হাজির হয়েছে। একটা বিনোদনমূলক এজেন্সি তার সাথে যোগাযোগ করে তাকে মডেল হিসাবে চাইছে। মোটা পারিশ্রমিক দেবে। আজ সন্ধ্যা আটটা নাগাদ তাকে এজেন্সির অফিসে গিয়ে চুক্তিপত্রে সই করে আসতে হবে।

তার চটকদার বউয়ের হঠাৎ করে বিনোদন জগতে ঢুকতে চাওয়াটা দীপকের মোটেও ভালো লাগলো না। সে বাধা দিতে চাইলো। কিন্তু তার প্রতিবাদ ধোপে টিকলো না। রমা সোজাসুজি জানিয়ে দিলো যে বাড়িতে কাউকে না কাউকে রোজগার করে আনতেই হবে। বসে বসে তো আর সারাটা জীবন খাওয়া যায় না। ইতিমধ্যেই সংসারে অভাব দেখা দিয়েছে। ভাগ্য ভালো যে তাদের এখনো কোনো সন্তান হয়নি। হলে যে তাদের অবস্থা যে কতটা সঙ্গিন হয়ে পড়তো তা একমাত্র ভগবানই জানেন। অতএব রান্নাঘরের হাড়ি কাঠে ভাত চড়াতে চাইলে, স্বামী-স্ত্রীয়ের মধ্যে যেকোনো একজনকে টাকা কামানোর রাস্তা দেখতেই হবে। তার অকর্মা বর যখন এতদিন ধরে চেষ্টা করেও একটা কাজ জোটাতে ব্যর্থ, তখন সে নিজে একবার চেষ্টা করে দেখতে চায় যে এই শোচনীয় পরিস্থিতি থেকে তাদেরকে উদ্ধার করা যায় কিনা। দীপককে ঝাঁঝালো কণ্ঠে রমা একেবারে পরিষ্কার করে বুঝিয়ে দিলো যে এই তিনটে মাসে অভাবের তাড়নায় সে যথেষ্ট মরিয়া হয়ে উঠেছে এবং তা থেকে পরিত্রাণ পাওয়ার জন্য এখন সে যে কোনধরণের সুযোগকে যথাযথ কাজে লাগাতে প্রস্তুত।

যা ভাবা তাই কাজ। সন্ধ্যাবেলায় রমা চুল ছেড়ে, মুখে চড়া মেকআপ করে, ঠোঁটে গাঢ় করে লাল লিপস্টিক ঘষে, কালো রঙের ছোট হাতার গভীরভাবে সামনে কাটা পিছনখোলা জর্জেটের ব্লাউজ আর ধূসর রঙের পাতলা ফিনফিনে চুমকি বসানো জর্জেটের শাড়ি গায়ে চাপিয়ে সাথে চার ইঞ্চির একজোড়া কালো হিল তোলা জুতো পায়ে গলিয়ে একটা কালো রঙের চামড়ার ভ্যানিটি ব্যাগ হাতে ঝুলিয়ে আটটা নাগাদ এজেন্সির অফিসে গিয়ে হাজির হলো। নিউটাউনে একটি বারো তলা বিল্ডিংয়ের একদম উপর তলায় ঝাঁ চকচকে নতুন অফিস। গোটা তলাটাই 'ফ্রী লাভ এন্টারটেনমেন্ট সার্ভিসেস' নামক বিনোদনমূলক এজেন্সির নামে নিবন্ধিত। রমা গিয়ে পৌঁছাতেই ফ্রন্টডেস্কের সুন্দরী রিসেপশনিস্টটি তাকে সামনের বড়সড় নরম গদিযুক্ত সোফায় বসে কিছুক্ষণ অপেক্ষা করতে বললো। তাকে বেশিক্ষণ বসতে হলো না। পাঁচ মিনিটের মধ্যেই রিসেপশনিস্টটি তাকে ডেকে নিয়ে গিয়ে সোজা এজেন্সির কর্ণধার রাজদীপ সেনের অফিসে ঢুকিয়ে দিলো।

অফিসটা ছোট হলেও বেশ ছিমছাম। একজন পঁয়ত্রিশ-ছত্রিশের সুদর্শন পুরুষ এক নরম গদিযুক্ত দামি চেয়ারে আরাম করে বসে সামনের কাঁচের টপ লাগানো স্টিলের একটা বড়সড় টেবিলের উপর একটি অ্যাপেলের ল্যাপটপে কাজ করছেন। ওনার পিছনদিকে দেওয়ালের গা ঘেঁষে একটা বড়সড় স্টিলের আলমারি দাঁড় করানো রয়েছে। দুটো নরম গদি লাগানো স্টিলের চেয়ার টেবিলের এপারে পাতা। এজেন্সির কর্ণধার শ্রী রাজদীপ সেন চেয়ারে বসে থাকলেও, দেখেই বোঝা যায় যে উনি বেশ লম্বা। সাদা ব্র্যান্ডেড শার্টের তলা থেকে উঁকি মারা চওড়া ছাতি আর বলিষ্ঠ দুটো হাত স্পষ্ট ইঙ্গিত করে যে উনি নিয়মিত জিমে ওয়েট ট্রেনিং করেন। ব্যাকব্রাশ করা জেল লাগানো চুল। নিখুঁতভাবে কামানো দাড়ি। সংক্ষেপে, বেশ চিত্তাকর্ষক ব্যক্তিত্ব।

অফিসে ঢুকতেই রাজদীপবাবু খুব খাতির করে রমাকে সাদর অভ্যর্থনা জানিয়ে একটি খালি চেয়ারে বসতে ইশারা করে তাকে তারিফের বন্যায় ভাসিয়ে দিলেন, "ওয়াও! ইউ লুক অ্যামেজিং। ভিডিওতে যা দেখেছি, তার থেকে অনেকবেশি হট। ভগবান দেখছি তোমায় অনেক সময় নিয়ে বানিয়েছেন। তুমি তো আগুন জ্বালিয়ে দেবে। তোমার ওই সেক্সি শরীরটা তো পুরো বারুদে ঠাসা। সরি, হয়তো একটু বাড়াবাড়ি করে ফেলছি। কিন্তু বিশ্বাস করো, তোমার মতো সেক্সবোম্বের সামনে সেল্ফ-কন্ট্রোল রাখাটা রিয়ালি ডিফিকাল্ট। তোমার এই ডিভাইন রূপযৌবনের প্রশংসা করার মতো উচিত শব্দ আমার ডিকশনারিতে অন্তত নেই।"

রমাকে সামনাসামনি দেখে উনি যে সত্যিই আনন্দে আত্মহারা হয়েছেন সেটা অবশ্য আলাদা করে বলে না দিলেও চলতো। সে অফিসের ঢোকার সাথে সাথে ওনার দৃষ্টি যেন পুরোপুরি তার দিকে আটকে গেছে। নিতান্ত বেহায়ার মতো লোভাতুর চোখে তার লাস্যময় শরীরটাকে ক্রমাগত গিলে চলেছেন। অবশ্য ওনাকে এমন নির্লজ্জের মতো তার প্রতি আকৃষ্ট হতে দেখে রমা অস্বাচ্ছন্দ্যবোধ করার বদলে আহ্লাদিত হয়ে উঠলো। সে তো এটাই চেয়েছিলো। প্রথম সাক্ষাতেই যাতে এজেন্সির মালিক তার প্রতি যথেষ্ট দুর্বল হয়ে পড়েন, সেইজন্যই তো সে চড়া মেকআপ করে খোলামেলা বেশে ওনার অফিসে এসে হাজির হয়েছে। তার কৌশল যে কাজ করছে, সেটা বুঝতে পেরে সে মনে মনে উল্লসিত হয়ে উঠলো। তবে সেই উচ্ছাস মুখে প্রকাশ করলো না। চেয়ারে বসতে বসতে ওনার প্রশংসার জোয়ারের প্রত্যুত্তরে রমা একগাল হেসে পাল্টা ছোট্ট করে ওনার তারিফ করলো, "থ্যাংক ইউ স্যার! আপনি নিজেও যথেষ্ট হ্যান্ডসাম।"

সুন্দরীর মুখে আপন তারিফ শুনে রাজদীপ সেন অট্টহাসি দিয়ে উঠলেন, "হাঃ হাঃ হাঃ হাঃ! তাই নাকি? তুমি সত্যি বলছো? আই অ্যাম গ্ল্যাড টু হিয়ার দ্যাট ফ্রম এ হট লেডি লাইক ইউ। তোমার মতো সেক্সি লেডির মুখে নিজের প্রশংসা শুনতে যে কোনো পুরুষেরই ভালো লাগবে। আই অ্যাম নো এক্সেপশন। বাট, প্লিজ ডোন্ট কল মি স্যার। কল মি আরডি। আমি ফর্মালিটিতে নয়, ফ্রেন্ডসিপে বিশ্বাস করি। আমার ফ্রেন্ডরা আমাকে আরডি বলেই ডাকে। তুমিও আজ থেকে তাই ডেকো। এনিওয়ে, আমি খোলাখুলি কথাবার্তা বলতে পছন্দ করি। আগেই বলেছি ইনস্ট্রাতে তোমার হট ভিডিওগুলো দেখে তোমাকে আমার ভীষণ মনে ধরেছে। তবে ওগুলো সবকটাই শর্টস। এখানে কিন্তু অনেক লেংথি ভিডিওজ শুট করতে হবে। অনেকবেশি প্রফেশনালিজম শো করতে হবে। এখানে অ্যাটিচুডটাই সব। দ্য বিগ কি টুওয়ার্ডস সাক্সেস। এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রিতে অনেকবেশি ওপেন মাইন্ডেড হওয়া দরকার। ইউ নিড টু পুশ দ্য বাউন্ডারিজ। বি রিয়ালি ফ্লেক্সিবল। এখানে তোমার থেকে যা এক্সপেক্ট করা হবে, ঠিক সেটাই যথাযথভাবে ডেলিভার করতে হবে। দরকার হলে কম্প্রোমাইজ করতে হবে। বিলিভ মি তোমার মতো হটিনটি র পক্ষে এই ফিল্ডে খুব অল্প সময়ের মধ্যে অঢেল টাকা-পয়সা ইনকাম করাটা কোনো প্রব্লেমই নয়। ইউ জাস্ট নিড টু মেইনটেইন দ্য রাইট কাইন্ড অফ অ্যাটিচুড টুয়ার্ডস দ্য জব। আই উইল হেল্প ইউ ইন এভরি ওয়ে আই ক্যান। আই ক্যান ইজিলি সি দ্যাট সেক্সি বডি অফ ইওরস হ্যাজ অ্যাবান্ড্যান্ট ফায়ারপাওয়ার। আমি তোমার উপর বেট ধরতে রাজি আছি। আমি শুধু জানতে চাই যে তুমি নিজে ঠিক কতদূর যেতে তৈরী?"

তার দিকে আচমকা ধেয়ে আসা চাঁচাছোলা প্রশ্নটির উত্তর দিতে গিয়ে রমা খানিকটা ইতঃস্তত বোধ করলো। এই ছোট্ট প্রশ্নের আড়ালেই যে তার জীবনের চরম সন্ধিক্ষণটি লুকিয়ে রয়েছে, সেটা সে আন্দাজ করতে পারলো। জীবনে উন্নতি করার জন্য কমবেশি সবাইকেই আপোষ করতে হয়। এটাই জগতের নিয়ম। সেও সারাজীবন আপোষই করে এসেছে। কলেজ জীবনে অনেক ভালো ভালো ছেলে তাকে প্রেম নিবেদন করেছিলো। অথচ নির্বোধের ন্যায় দীপকের মতো একটা অকর্মার ঢেঁকিকে বিয়ে করে সে পচা শামুকে পা কেটে বসেছে। তারপর থেকে সে এতদিন ধরে শুধু আপোষই করে এসেছে। কোনোদিনও খুব বেশি বিলাসিতা করে উঠতে পারেনি। এক সাধারণ ক্যাশিয়ারের কিই বা এমন মাইনে হয়। বিয়ের পর থেকে তাকে খুব হিসাব করে সংসার চালাতে হয়েছে। তাও প্রতিমাসে সমস্ত খরচের পর তার হাতে কিছু টাকা বাঁচতো। স্বামীর চাকরি চলে যাওয়ার পর থেকে তো সেই সুবিধাটাও আর নেই। তদুপরি গোদের উপর বিষফোঁড়ার মতো তিন মাস ধরে তার যৌনজীবনটিরও দফারফা হয়ে বসে আছে। এখন তো তার এমনই দুরাবস্থা যে সর্বক্ষণ যৌনসহবাসের জন্য তার গরম দেহখানা হাঁকপাঁক করে। সে কতবার কত শত রকম ভাবে কসরত করে তার বরকে প্রলুব্ধ করার চেষ্টা করেছে, কিন্তু হতভাগাটার যেন কিছুতেই আর খাড়া হতে চায় না। পরিস্থিতি এখন এতটাই দুঃসহনীয় হয়ে উঠেছে যে, ভাতারকে ছেড়ে নাগর পুষলে তার পক্ষে মনে হয় যথার্থ হয়।

অতএব এই দুঃসহ যন্ত্রণাময় জীবনযাত্রা থেকে নিস্তার পেতে রমা যেকোনো ধরণের আপোষ করতে একবাক্যে প্রস্তুত। তবে ঠিক কিভাবে কতখানি আপোষ করার কথা এখানে বলা হচ্ছে, সেটা জানা সর্বাগ্রে দরকার। আরো একবার আপোষের রাস্তায় হাঁটবার পর সে মোটেই আর আফসোস করতে রাজি নয়। সে হাসিমুখে জবাব দিলো, "চাইলে আমি সব বাউন্ডারী ক্রস করতে পারি। তবে কিনা যথার্থ মূল্যে। আমি যদি সত্যিই লাভবান হই, তাহলে যে কোনো সীমানা ভাঙতে আমার কোনো আপত্তি নেই। আপনি যদি আরো পরিষ্কারভাবে বলে দেন যে আমার থেকে ঠিক কি প্রত্যাশা করছেন, তাহলে আমিও একশো শতাংশ গ্যারেন্টি দিয়ে বলতে পারি যে আপনাকে আজই আমার মানসিকতা ও সামর্থ্যের একটা নমুনা দেখিয়ে দেবো।"
[+] 9 users Like codename.love69's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Valo golpo
Like Reply
#3
খুবই ভালো  clps চালিয়ে যান সঙ্গে আছি।

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#4
Good story. Update plz
Like Reply
#5
Wow.. Great start...
Like Reply
#6
Good Starting
Like Reply
#7
রমার স্পষ্টবাদীতায় রাজদীপবাবুর উৎফুল্ল হয়ে উঠলেন। ওনার মুখে দুষ্টু হাসি খেলে গেলো। উনি তাকে ভালো করে একবার মেপে নিলেন। তারপর গলা খাঁকড়িয়ে কোমল সুরে বললেন, "ইউ আর স্মার্ট। আই লাইক বিউটি উইথ ব্রেন। তুমি যখন খোলাখুলি জানতে চাইছো, তখন আমি একদম সহজ ভাষায় উত্তর দেবো। আশা করি তোমার কাছে সবকিছু ক্রিস্টাল ক্লিয়ার হয়ে যাবে। দেখো, আজকাল ইন্টারনেটের এই রমরমা বাজারে প্রচুর ওটিটি প্ল্যাটফর্ম চলে এসেছে। কিন্তু তারা ম্যাক্সিমামই নিজেরা কন্টেন্ট ক্রিয়েট করে না। বদলে আউটসোর্স করে নেয়। এখানেই আমার এজেন্সি লিড রোল প্লে করে। আমরা বিভিন্ন ওটিটিদের নানারকম কন্টেন্ট সাপ্লাই করে। অফকোর্স তার বদলে আমরা রেমুনারেশন পাই। সেটা কম না বেশি, সেটা ডিপেন্ড করে কন্টেন্টের উপর। যত সাহসী কন্টেন্ট, টাকা তত বেশি। এজেন্সি তোমার মত সুন্দরীদের সাথে কন্ট্রাক্ট করে নেয় আর তাদের দিয়ে কমিশন বেসিসে এই কন্টেন্ট ক্রিয়েশনের কাজগুলো করায়। ৫০-৫০ শেয়ার হয়ে থাকে। দ্যাট মিনস, আমাদের ক্লায়েন্টরা যে টাকা পেমেন্ট করবে, সেটা থেকে অর্ধেকটা এজেন্সি রেখে বাকিটা তোমাকে দেবে। এছাড়া বোনাস আছে। যদি কেউ এক্সসেপশনাল পারফর্ম করে, তবে অবশ্যই তাকে এক্সট্রা দেওয়া হয়। আমি আমার গার্লসদের সবসময় বলি যে এভরি টাইম একশোর জায়গায় দুশো পার্সেন্ট দিয়ে ক্লায়েন্টদের খুশি করে দাও, যাতে তোমার ডিম্যান্ডটা সবসময় থেকে যায়। এনিওয়ে, তোমার মতো স্মার্ট আইটেমকে নিশ্চয়ই আলাদা করে বলতে হবে না যে এই ফিল্ডে কেবল হট গার্লসরাই কদর পায়। সাম অফ মাই গার্লস আর্ন মোর দেন ক্রোর। তাও আবার এজেন্সিকে প্রাপ্য কমিশন দেওয়ার পর। তাহলে বুঝতেই পারছো যে এই লাইনটা সুন্দরী ও সাহসী মহিলাদের জন্য ঠিক কতটা লাভজনক।"

কথার মারপ্যাঁচ কোষে রাজদীপবাবু আসলে ঠিক কোনদিকে ইশারা করছেন, সেটা রমার বুঝতে বাকি রইলো না। তবুও পুরোপুরি নিশ্চিত হতে সে ন্যাকামি করে মুখ টিপে হেসে কণ্ঠে মধু মিশিয়ে আগ্রহের সাথে বললো, "ওহ ওয়াও! কোটি টাকা! আমি তো ভাবতেই পারছি না। জাস্ট ভিডিও বানিয়ে কাঁড়ি কাঁড়ি টাকা যে রোজগার করা যায়, এটা আমার সত্যিই জানা ছিলো না। আপনার কি মনে হয় আমি কি কোটিতে কামাতে পারবো? কোটি টাকা ইনকাম করতে গেলে আমাকে ঠিক কি করতে হবে? আমি আপনাকে কথা দিচ্ছি, যদি সত্যিই হাতে অতগুলো টাকা পাই, তাহলে আপনি যা বলবেন আমি সব করবো।"

রমার মধ্যে একইসাথে সাহসী এবং লোভী মনোভাব লক্ষ্য করে এজেন্সির কর্ণধার যথেষ্ট খুশি হলেন। উনি বুঝে গেলেন যে এই শাঁসালো রূপসীটি রোজগার করার জন্য রীতিমত উদগ্রীব। তাই ভদ্র ঘরের বউ হয়েও অনাসায়ে নোংরা ধান্দায় নামতে ইচ্ছুক। এমন মরিয়া ভাবাপন্ন দুঃসাহসী রূপবতী মহিলাদের জন্যই তো এই মন্দা বাজারেও ওনার ব্যবসা রমরমিয়ে চলছে। উনি আর ভণিতা না করে সোজাসুজি বললেন, "গুড! আই লাইক ইউর অডাসিটি। তোমার মধ্যে আমি একটা খিদে দেখতে পাচ্ছি। আই ক্যান বেট, তুমি অনেকদূর যাবে। ইউ হ্যাভ দ্যাট কাইন্ড অফ ডেয়ারিং অ্যাটিচুড দ্যাট হেল্পস ওয়ান রিচ টু দ্য টপ। জাস্ট কিপ আপ ইওর বোল্ড স্পিরিট। সি সেক্স সেলস, রাইট? আজ সবার হাতে মোবাইল রয়েছে। ইন্টারনেট অন করলেই এখন যে যা খুশি দেখতে পাচ্ছে। আর সবথেকে বেশি লোকে কি দেখতে পছন্দ করে? হট অ্যান্ড স্পাইসি ভিডিওজ। ডিম্যান্ড অলয়েজ হাই। তোমাকে শুধু ওই হট বডিটাকে ভালো করে ইউটিলাইজ করতে হবে। লোকে যা দেখতে চায়, তাই দেখাতে হবে। ক্যামেরার সামনে কাপড় খুলতে হবে। কিসিং সিন থেকে শুরু করে সেক্স সিন, সবকিছু করতে হবে। কোনো দ্বিধা করা চলবে না। আমি নিশ্চিত এসব তুমি ইজিলী পারবে। ও হ্যাঁ, আরেকটা ছোট্ট কথা। জানি না তুমি কতটা অভ্যস্ত। এই লাইনে টিকে থাকতে চাইলে, তোমাকে কিন্তু নেশা করতে হবে। জাস্ট এ ফিউ ড্রিঙ্কস, এ লিটিল বিট অফ কোক অ্যান্ড অল। এই আর কি। টু বি ভেরি অনেস্ট উইথ ইউ, এটা এমন একটা প্রফেশন যেখানে নেশা না করলে, কাজটাকে ভালো মতো এনজয় করা যায় না। আর যদি কাজকেই ঠিকমতো উপভোগ করতে না পারো, তাহলে উন্নতিও করতে পারবে না। একটু-আধটু নেশা করতে তোমার আপত্তি নেই নিশ্চয়ই।"

এক অচেনা ভদ্রলোককে এতগুলো নোংরা কথা একজন বিবাহিত মহিলার সামনে সাবলীলভাবে বলতে শুনেও রমা একটুও অস্বস্তিবোধ করলো না। যেন এই কথাগুলোই রাজদীপবাবুর কাছে সে জানতে চেয়েছিলো। সে আবার মুচকি হেসে আত্মবিশ্বাসের সাথে বললো, "আপনি ঠিকই ধরেছেন। আমার অভ্যাস নেই। তবে দরকার পড়লে আমি নিশ্চয়ই নেশা করবো। আপনি নিশ্চিন্তে থাকুন। আপনি যা চাইবেন, আমি সবই করতে পারবো। এখানে সংকোচের কোনো অবকাশ নেই। একবার সুযোগ দিয়ে দেখুন, আমি গ্যারেন্টি দিয়ে বলতে পারি যে আপনাকে কোনো অভিযোগ করার সুযোগ দেবো না। আমার কথায় যদি বিন্দুমাত্র সন্দেহ হয়, তাহলে আপনি এক্ষুনি একবার আমার পরীক্ষা নিয়ে দেখতে পারেন। আমার কোনো আপত্তি নেই।"

এক প্রলোভনসঙ্কুল লাস্যময়ী মহিলা যখন নিজে থেকে এক পরপুরুষকে তার শরীরসুধা চাখিয়ে দেখাতে চায়, তখন তার আহ্বানে সাড়া না দেওয়াটা কার্যত অপরাধ। রাজদীপ সেন আর যাই হন না কেন, অপরাধী অবশ্যই নন। তিনি সাথে সাথে রমার অশ্লীল প্রস্তাব মেনে নিলেন। তাকে ইশারায় ওনার কাছে আসতে বললেন। রমাও কালবিলম্ব না করে চেয়ার ছেড়ে উঠে সোজা এজেন্সির মালিকের কোলে গিয়ে বসলো। উনি তৎক্ষণাৎ তার নরম ঠোঁটে ওনার ঠোঁট চেপে ধরলেন আর তাকে খুব গভীরভাবে চুমু খেতে লাগলেন। ওনার হাত দুটোও তার খোলা পিঠে ঘোরাফেরা করতে লাগলো।

রমাও তালে তাল মিলিয়ে সমানে রাজদীপবাবুকে গভীরভাবে চুমু খেলো। তারা সোহাগ করতে করতে একে ওপরের মুখের ভিতরে জিভ ঢোকালো। চুমু খাওয়ার মাঝে তাদের জিভ দুটি একে ওপরের সাথে হালকা খণ্ডযুদ্ধ বাঁধালো। এদিকে রাজদীপবাবু রমাকে প্রগাঢ়ভাবে চুমু খেতে খেতে ওনার হস্তশিল্পটিও সমানতালে চালিয়ে গেলেন। পটু হাতে তার ব্লাউজের ফিতে আলগা করে দিয়ে চটপট তার গা থেকে সেটি খুলে নিলেন। রমা বিন্দুমাত্র আপত্তি জানালো না। ব্লাউজের পিছনখানা সম্পূর্ণ উদলা বলে তলায় সে কোনো ব্রা পড়েনি। তবু নেহাতই বেশরমের মতো এক অপরিচিত পরপুরুষের সামনে তার নধর উর্ধাঙ্গকে উলঙ্গ করে ফেলতে ছিঁটেফোঁটাও বিব্রতবোধ করলো না। বরং লম্পট এজেন্সির মালিক তার বিশাল দুধ দুটোকে যখন দুই হাতে সজোরে টিপতে লাগলেন, তখন সে পাক্কা বারবণিতার মতো ক্রমাগত অস্ফুটে শীৎকার করে আরোবেশি করে তার শ্লীলতাহানি করার জন্য ওনাকে উৎসাহ প্রদান করলো।

বহুদিন বাদে তার ভারী বুকে এক তেজস্বী পুরুষের বলিষ্ঠ হাতের ছোঁয়া পেয়ে অতি অল্প সময়ের মধ্যেই রমার শাঁসালো শরীরটা তীব্র কামলালসায় অতিরিক্ত গরম হয়ে উঠলো। সে নিজেই রাজদীপবাবুর মুখ তার ঠোঁট থেকে সরিয়ে সোজা তার বিশাল দুধের উপর চেপে ধরলো। ততক্ষণে তার বড় বড় বোঁটা দুটো ফুলে শক্ত হয়ে গেছে। উনি আর সময় অপচয় না করে তৎক্ষণাৎ একটি বোঁটায় মুখের ভিতরে পুরে দিয়ে সদ্যজাত শিশুর মতো চুষতে আরম্ভ করলেন। এজেন্সির মালিক তার দুধ খাওয়া শুরু করতেই রমার শীৎকারের মাত্রা দুই ধাপ চড়ে গেলো। তাকে সুখের জানান দিতে দেখে রাজদীপবাবুও আয়েস করে তার বিশাল দুটো দুধ পাল্টাপাল্টি করে চুষে চললেন। আর দুধ চুষতে চুষতেই উনি দুই হাতে টেনেটুনে রমার পরণের শাড়িটা সায়া সমেত তার মোটা মোটা উরু দুটোর উপরে তুলে আনলেন। তারপর বিশেষ দেরি না করে ওনার ডান হাতটা সোজা তার সায়ার তলায় ঢুকিয়ে দিলেন। ওনার সুপটু হাত লক্ষ্যবস্তু খুঁজে পেতে বিশেষ বেগ পেলো না। ব্রা না পড়ায়, রমা আর কষ্ট না করে আলাদাভাবে প্যান্টিও পড়েনি। ফলে দুরাত্মা কর্ণধারের সুবিধাই হলো। কোনো বাধাবিঘ্ন ছাড়াই উনি সোজা দুটো আঙুল তার মসৃণ করে কামানো যোনিদেশে সঞ্চালিত করে দিলেন। ইতিপূর্বেই রমা অত্যাধিক কামাতুর হয়ে উঠেছিলো। তার যোনিগহ্বরে রস কাটতে শুরু করে দিয়েছিলো। রাজদীপবাবু দুধ চোষার সাথে তার তপ্ত গুদে ওনার আঙুল দুটো চালানো আরম্ভ করতেই তীব্র কামাবেগে সে এবার আরো জোরে কোঁকাতে লাগলো। এবং দশ মিনিট যেতে না যেতেই সে আর থাকতে না পেরে শরীর কাঁপিয়ে ওনার হাতেই ছড়ছড় করে গুদের রস খসিয়ে ফেললো।

অনেকদিন বাদে এমন উত্তুঙ্গভাবে গুদের রস ছেড়ে রমার হাঁফ ধরে গিয়েছিলো। সে রাজদীপবাবুর কোলে বসেই বড় বড় করে নিঃশ্বাস নিতে লাগলো। সেটা লক্ষ্য করে উনি তাকে কোল থেকে নামিয়ে নিজের চেয়ারে বসিয়ে দিলেন। তারপর পিছনের দেওয়ালের গায়ে দাঁড় করানো লম্বা দেরাজ খুলে একটা স্কচের বোতল আর একটা কাঁচের গ্লাস বের করে এনে টেবিলে রাখলেন। এরপর বোতল খুলে গ্লাসে খানিকটা স্কচ ঢেলে রমার ঠোঁটে ঠেকিয়ে নরম সুরে বললেন, "ড্রিংক আপ অ্যান্ড রিচার্জ ইয়োরসেল্ফ। ইউ আর ডুইং রিয়ালি ওয়েল।"

এজেন্সির কর্ণধার নিজে হাতে তার ঠোঁটের সামনে মদের গ্লাস ধরেছেন দেখেছে রমা আর দ্বিরুক্তি না করে এক নিমেষে স্কচটা গলাদ্ধকরণ করে নিলো। জীবনে প্রথমবার মদ্যপান করা। তাও আবার এক ফোঁটা জল না মিশিয়ে। মদটা গিলতেই তার গলা-বুক সব জ্বলে গেলো। মাথাটাও খানিকটা হালকা লাগলো। চোখ দুটো অল্প ভারী ঠেকলো। তবে তার স্নায়ুগুলি সব শিথিল হয়ে উঠলো আর মনে যেন একটা ফুড়ফুড়ে ভাব দেখা দিলো। সে রাজদীপবাবুর দিকে মুখ তুলে তাকিয়ে আলতো করে হেসে বললো, "থ্যাংক্স! আমার সত্যিই ড্রিংকটার দরকার ছিলো। আপনি সত্যিকারের জেন্টলম্যান। আবার আমার রসও খসিয়ে দিলেন। এবার আমাকে আপনার সেবা করার সুযোগ দিন।"

আর বিন্দুমাত্র সময় নষ্ট না করে রমা সরাসরি এজেন্সির মালিকের কালো রঙের ব্র্যান্ডেড ট্রাউজারের দিকে হাত বাড়ালো। সে দক্ষ হাতে ঝটপট বেল্ট আলগা করে, চেন টেনে প্যান্টটা ওনার কোমর থেকে টেনে নামিয়ে দিলো। রাজদীপবাবু বক্সার পড়ে ছিলেন। সে সেটাকেও তাড়াতাড়ি টেনে নামিয়ে ওনার নিম্নাঙ্গকে নগ্ন করে ফেললো। ওনার মানবদন্ডটি ইতিমধ্যেই একদম লোহার মতো শক্ত হয়ে বিলকুল খাড়া হয়ে গেছে। সে দেরি না করে ওটাকে বাঁ হাতে খপ করে ধরে তার মুখের পুরে নিয়ে ভালো করে চুষতে শুরু করে দিলো। বাঁড়া চোষাটা রমার কাছে কোনো নতুন ব্যাপার নয়। এর আগে বহুবার সে দীপকের বাঁড়া মুখে নিয়ে চুষেছে। এইক্ষেত্রে একমাত্র পার্থক্য হলো যে তার অকর্মণ্য স্বামীরটা মেরেকেটে ইঞ্চি চারেক হবে। উল্টোদিকে এজেন্সির মালিকের বাঁড়াটা কমপক্ষে ছয় ইঞ্চি লম্বা আর বেশ খানিকটা মোটা। অবশ্য সেইজন্য ওনার গবদা বাঁড়াটাকে চুষে দিতে তাকে খুব একটা বেগ পেতে হলো না। সে অনাসায়েই ওটার গোদা আকৃতির সাথে খাপ খাইয়ে নিয়ে অতি দক্ষভাবে চুষতে লাগলো। তার চোষার নৈপুণ্যে খুশি হয়ে রাজদীপবাবু উল্লসিত কণ্ঠে তার তারিফ করলেন, "বাঃ বাঃ! আমি ঠিক ধরেছিলাম যে তোমার মুখখানাও তোমার শরীরের মতোই ভীষণ গরম। দারুণ চুষছো। চালিয়ে যাও। ডোন্ট স্টপ আন্টিল আই কাম ইন ইয়োর মাউথ।"

লাগাতার বিশ মিনিট ধরে একটানা চোষার পর এজেন্সির কর্ণধারের ঢাউস বাঁড়াখানা পুরো ফুলেফেঁপে উঠলো। উনি আর নিজেকে সামলে রাখতে পারলেন না। রমার মাথাটা দুই বলিষ্ঠ হাতে খামচে ধরে কাঁপতে কাঁপতে সরাসরি তার মুখের ভিতরেই গলগল করে গরম বীর্য উগরে দিলেন। সেও অমনি ঘেন্নাতে মাথা সরানোর বদলে অবলীলায় কোঁৎ কোঁৎ করে তার মুখের মধ্যে ঢেলে দেওয়া গরম বীর্যের গোটাটাই গিলে খেলো। বীর্যপাত করার পর রাজদীপবাবু টেবিলের উপর পরে থাকা খালি গ্লাসে আবার স্কচ ঢাললেন। এবার কিন্তু আর অল্পসল্প নয়, গোটা গ্লাসটা মদ ঢেলে ভর্তি করলেন। তারপর নিজে অর্ধেকটা খালি করে গ্লাসটা আবার রমার ঠোঁটে ঠেকিয়ে ধরলেন। এবারও সে কোনো উচ্যবাচ্য না করে বাধ্য মেয়ের মতো চোঁ চোঁ করে বাকি মদটা খেয়ে নিলো।

রমার এহেন আনুগত্য লক্ষ্য করে এজেন্সির মালিক অত্যন্ত সন্তুষ্ট হলেন। উনি উৎফুল্ল স্বরে বললেন, "ইউ হ্যাভ রিয়ালি ইম্প্রেসড মি। এবার তাহলে কন্ট্রাক্টে সই করে ফেলো। আমি এমনিতে সই করানোর সময় পঁচিশ হাজার টাকা অ্যাডভান্স হিসাবে দিয়ে থাকি। কিন্তু তুমি অত্যন্ত স্পেশাল। আই উইল গিভ ইউ ওয়ান ল্যাখ। আর আমি এটাও মেক সিওর করবো যে তুমি প্রথমেই বড়ো পেমেন্টের কাজ পাও। আমার এখানে মেয়েরা সাধারণত শুরুর দিকে দশ হাজারের জব করে থাকে। বাট ইউ আর অ্যান এক্সসেপশনাল বিউটি। আমি চাই তুমি সোজা লাখে খেলো। কি ঠিক আছে তো?"

এমনিতেই রমার মদ্যপানে অভ্যাস নেই। উপরন্তু রাজদীপবাবুকে খুশি রাখতে মিনিট দশেকের মধ্যেই পরপর দুবার তাকে স্কচ জল ছাড়াই গিলতে হলো। শেষেরটা তো খুবই কড়া ছিলো। তার নেশা হয়ে গেলো। মাথাটা এবার চক্কর দিতে লাগলো। চোখের পাতা বেশ ভারী হয়ে এলো। সে নেশাগ্রস্ত স্বরে জড়িয়ে জড়িয়ে উত্তর দিলো, "অবশ্যই ঠিক আছে। আপনি আমার উপর নিশ্চিন্তে বাজি ধরতে পারেন। আমি আমার কাজে কখনো কোনো ভুলভ্রান্তি রাখি না। আমি কথা দিচ্ছি, এমন নিখুঁত কাজ করে দেখাবো যে আপনি খুশি হয়ে যাবেন। টাকা যখন পাচ্ছি, তখন যা বলবেন, সব করবো। চেষ্টায় কার্পণ্য রাখবো না।"

রমার প্রত্যয় ভরা উত্তরে এজেন্সির মালিক উচ্ছসিত হয়ে বললেন, "বাঃ! এই তো চাই! এমন বোল্ড মনভাবটাই রেখে দিতে পারলে তোমাকে কেউ আটকাতে পারবে না। আমি নিশ্চিত যে খুব তাড়াতাড়িই তুমি আমার এজেন্সির একজন স্টার পারফর্মার হয়ে উঠবে। নাও, এবার দেরি না করে কন্ট্রাক্টে সই করে ফেলো। এটা ছয় মাসের একটা শর্ট কন্ট্রাক্ট। তুমি ভালো পারফরম্যান্স দিতে পারলে, এজেন্সি তোমার সাথে আবার নতুন করে আরেকটা বড় কন্ট্রাক্ট করবে। আগেই বলেছি, ইনকাম যা করবে, ফিফটি-ফিফটি ভাগ হবে। ক্লায়েন্ট যা দেবে, তার অর্ধেকটা তুমি পাবে। বাকিটা এজেন্সি রাখবে। সিম্পল কন্ট্রাক্ট। নাথিং টু ওয়ারী অ্যাবাউট। বিন্দাস সই করে ফেলো। তারপর আমি তোমাকে আরেকবার চেখে দেখবো। দিজ টাইম আই ওয়ান্ট টু টেস্ট দ্যাট হট পুষি অফ ইয়োরজ। আঙ্গুল ঢুকিয়ে দেখেছি তোমার গুদটা এখনো বেশ টাইট রয়েছে। আমার মনে হয় না তোমার হাবি ডিয়ার তোমাকে ঠিকমতো চুদে খুশি করতে পারে। নিশ্চিন্তে থাকো, এখানে তোমাকে খুশি করার অঢেল লোক পেয়ে যাবে। আমার এজেন্সিতে তোমার মতো গরম মাল মানি প্লাস প্লেজার কামানোর এনাফ সুযোগ পায়।"

রাজদীপবাবুর অশ্লীল আশ্বাসবাণী শুনে রমা নেশাগ্রস্ত হালেও উৎফুল্ল হয়ে উঠলো। সে ঠিক জায়গাতেই এসে উপস্থিত হয়েছে। এই স্থান তো তার কাছে বলতে গেলে স্বর্গ। যেখানে সে তার কামার্ত দেহের পিপাশাও মেটাবে, আবার সাথে কাঁড়ি কাঁড়ি টাকাও রোজগার করার সুযোগ পাবে। রাজদীপবাবুর মতো নমুনাকে দেখেই তো বোঝা যায় এজেন্সিতে নারীবিলাসী লম্পটদের অভাব নেই। তার মুখের ভিতরে এইমাত্র একবার বীর্যপাত করে উঠে, পরক্ষণেই আবার তার গুদ মারার ইচ্ছাপ্রকাশ করছেন। বলতেই হবে তেজি ঘোড়া। তার নিস্কর্মা বর তো একবার মাল আউট করলেই পুরো নেতিয়ে পড়ে। এখানে অন্তত তার উত্তুঙ্গ যৌনক্ষুদা মেটানোর জন্য চোদারু মরদদের কোনো অভাব হবে না।

রমা আর বেশি ভাবনাচিন্তার মধ্যে গেলো না। এজেন্সির কর্ণধার দেরাজ থেকে চুক্তিপত্রটি বের করে এনে তার হাতে ধরাতেই সে তৎক্ষণাৎ তাতে সই করে দিলো। এমনকি সেটি একবার পড়ে দেখারও প্রয়োজনবোধ করলো না। সে সই করে উঠতে না উঠতেই তার মোবাইল ফোনটা বেজে উঠলো। সে নেশাগ্রস্ত হাতে যতক্ষণে তার ভ্যানিটি ব্যাগ খুলে ফোনটা বের করলো, ততক্ষণে অবশ্য কলটা কেটে গেলো। মিসকল অ্যালার্ট দেখালো বাড়ি থেকে তার অপদার্থ স্বামী তার সাথে যোগাযোগ করার চেষ্টা করছে। সেটা দেখেই রমা ফোনটাকে সোজা সুইচ অফ করে দিলো। এমন গুরুত্বপূর্ণ সময়ে সে মোটেও চায় না দীপক বারবার ফোন করে তাকে বিরক্ত করুক। গোটা ব্যাপারটা লক্ষ্য করে রাজদীপবাবু হাসতে হাসতে তার পিছনে লাগলেন, "কি ব্যাপার বেবি? বরের কল নাকি? ব্যাটা নিশ্চয়ই সুন্দরী বউয়ের জন্য টেনশন করছে। অবশ্য শালাকে দোষ দেওয়া যায় না। এমন এক হটি নটি বউ যার থাকবে, সে তো দুঃশ্চিন্তা করবেই। আজ থেকে তো ওর চিন্তা আরো বেড়ে গেলো। শালার সেক্সি আইটেম তো আমার এজেন্সিতে নাম লেখালো। এবার থেকে তো তোমাকে যখন-তখন তোমার বরকে একা ফেলে রেখে বেরোতে হবে। সময় মতো ফিরতে ও পারবে না। মাঝেমধ্যে বাড়ির বাইরে রাত ও কাটাতে হবে। শালার স্ট্রেসের তো শেষ নেই। ব্যাটা কি করবে? ওর হট ওয়াইফের জন্য টেনশন করে করেই তো মরে যাবে।"

এজেন্সির মালিকের মুখে নিজের অসমর্থ স্বামীর দুর্ভাগ্যের ভবিষ্যৎবাণী শুনে রমা রেগে যাওয়ার বদলে বাচ্চা মেয়ের মতো খিলখিল করে হেসে উঠলো। "একদম ঠিক বলছেন। টেনশন করেই ওর মরা ভালো। আমার কিছু এসে যায় না। আমার বর একটা আস্ত ঢ্যাঁড়স। যে পুরুষের বাঁড়াই দাঁড়ায় না, সে বেঁচে থেকেই বা করবে কি? আপনি চিন্তা করবেন না। আমি ফোন অফ করে দিয়েছি। দীপক আর আমাদের জ্বালাতন করবে না।"

আপন হতভাগ্য স্বামীর প্রতি রমার মনে এতখানি ঘৃণা জমে থাকতে দেখে রাজদীপবাবু অতিশয় পুলকিত হলেন। উনি আর সময় নষ্ট করতে চাইলেন না। ওনার বাঁড়াটা ইতিমধ্যেই আবার শক্ত হয়ে গিয়েছিলো। উনি অধৈর্য স্বরে নির্দেশ দিলেন, "খুব ভালো কথা। তাহলে আর দেরি কেন? নাও এবার দ্বিতীয় রাউন্ডের জন্য রেডি হও। শাড়ি-টাড়ি সব খুলে বিলকুল ল্যাংটো হয়ে যাও। তোমার মতো বিচ-ইন-হিটকে ডগি স্টাইলে চোদাই বেস্ট। তুমি টেবিলের উপর ঝুঁকে পা দুটো ফাঁক করে দাঁড়াও। আমি তোমাকে পিছন থেকে লাগাই।"

রমা ষোলো আনা আজ্ঞাবহ কর্মী। এজেন্সির মালিকের আদেশ অক্ষরে অক্ষরে পালন করলো। তার গা থেকে আগেই ব্লাউজটা খুলে নেওয়া হয়েছে। সে চেয়ার ছেড়ে উঠে এবার পরনের শাড়ি-সায়া বিসর্জন দিয়ে সম্পূর্ণরূপে নগ্ন হয়ে গেলো। তারপর সামনের দিকে ঝুঁকে গিয়ে টেবিলের উপর তার বিশাল দুধ দুটো পিষে ফেলে দু পা ফাঁকা করে তার প্রকাণ্ড পাছাটাকে উঁচিয়ে দাঁড়ালো। রাজদীপবাবু আর কালবিলম্ব না করে তার পিছনে এসে দাঁড়ালেন আর দুই বলিষ্ঠ হাতে তার পেল্লাই পোঁদের মাংসল দাবনা দুটোকে খামচে ধরে ওনার লৌহকঠিন বাঁড়াটাকে কোমরের এক রামঠাপে সোজা তার রসসিক্ত গুদগহ্বরে গেঁথে দিলেন। অনেকদিন বাদে তার রসাল গুদের ভিতরে একটি হৃষ্টপুষ্ট বাঁড়ার তৃপ্তিদায়ক অনুভূতি মালুম হতেই রমা উচ্চকন্ঠে কঁকিয়ে উঠলো, "ওহঃ! ওহঃ! আহঃ! আহঃ! চোদো! ভালো করে চোদো! ওহঃ ওহঃ! ওহঃ ওহঃ! ওহঃ ওহঃ! ওহঃ ওহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! আরো বেশি বেশি করে চোদো! চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দাও! ওহঃ ওহঃ! ওহঃ ওহঃ! চালিয়ে যাও! থেমো না! ওহঃ ওহঃ! ওহঃ ওহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! এভাবেই আমায় চুদে চলো! চুদে চুদে আমার গুদের বারোটা বাজিয়ে দাও! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ!"

এক ভদ্রঘরের ডবকা স্ত্রীকে লালসায় অন্ধ হয়ে উঠে এক নিতান্ত অপরিচত পরপুরুষকে দিয়ে চুদিয়ে পাক্কা বাজারের বেশ্যার মতো গলা ছেড়ে শীৎকার করে অনুপ্রাণিত করতে দেখে রাজদীপবাবুর রক্তচাপ বেড়ে গেলো। উনি তীব্র কামজ্বালায় পুড়তে পুড়তে দাঁত-মুখ খিচিয়ে প্রবলবেগে ঠাপ মেরে মেরে রমার উত্তপ্ত গুদটাকে ফালাফালা করে দিতে লাগলেন। প্রতিদানে সেও উচ্চরবে কঁকিয়ে কঁকিয়ে তাকে আরো বেশি করে বলৎকার করার জন্য ওনাকে উৎসাহ দিয়ে চললো, "ওহঃ মা গো! ওহঃ ওহঃ! ওহঃ ওহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! চোদো, চোদো! আরো জোরে জোরে আমাকে চোদো! আজ চুদে চুদেই আমাকে মেরে ফেলো! আমার বেকার বরটা তো কোনো কাজের নয়! তিন মাস ধরে আমাকে উপোষ করিয়ে রেখেছে! আরডি তুমিই হলে সাচ্চা মরদের বাচ্চা! আমাকে টাকাও দিচ্ছো! আবার চুদেও শান্তি দিচ্ছো! তুমি তো আমায় পুরো রেন্ডি বানিয়ে ফেললে! চোদো চোদো! তোমার রেন্ডিটাকে ইচ্ছেমতো চোদো! চুদে চুদে আমার টাইট গুদটাকে একেবারে ঢিলে করে ছাড়ো! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ!"

ভাগ্যক্রমে এজেন্সির লম্পট কর্ণধার ইতিমধ্যেই একবার বীর্যপাত করে বসেছিলেন। নয়ত যেমন জবরদস্তভাবে উনি রমাকে চুদে চললেন, তাতে করে খুব বেশিক্ষণ মাল ধরে রাখা ওনার পক্ষে খুবই মুশকিল হতো। অবশ্য রাজদীপবাবু একজন দমদার পুরুষ। উনি আধঘন্টা ধরে রমাকে অমন দুর্ধর্ষভাবে চুদে, তবেই তার তপ্ত গুদগুহায় গরম বীর্য উদ্গীরণ করলেন। এই আধঘন্টায় রমা পাক্কা কামপাগলিনীর মতো সমানে গলা ছেড়ে চেঁচিয়ে ওনাকে উৎসাহ দিয়ে গেলো এবং প্রবল চোদন খাওয়ার ফলে দু-দুবার গুদের রসও খসিয়ে ফেললো। অমন উদ্দামভাবে যৌনসঙ্গম করায় দুজনেই ঘেমে স্নান করে বেদম হয়ে পড়লো। রাজদীপবাবু রমার ডবকা শরীরকে ছেড়ে সোজা গিয়ে চেয়ারে দেহ এলিয়ে দিলেন। উনি তার ক্লান্ত দেহখানা থেকে আলাদা হতেই, রমা টেবিলেই নেতিয়ে পড়লো।
[+] 3 users Like codename.love69's post
Like Reply
#8
প্রথম সাক্ষাতেই "গুদগুহায় গরম বীর্য"
কামপাগলিনী ঢিলে হওয়া অনিবার্য

শুরুতেই দিয়েছে পুরো এক লাখ
করতে উসুল করবে Fuck
অতসী বন্দোপাধ্যায়
[+] 1 user Likes 123@321's post
Like Reply
#9
Awesome......
[+] 1 user Likes RANA ROY's post
Like Reply
#10
এদিকে একা একা বাড়িতে বসে দীপক তার চটকার বউয়ের জন্য সত্যিই খুব দুশ্চিন্তা করছিলো। জানা নেই, শোনা নেই, কোন একটা উটকো মডেলিং এজেন্সিতে ইন্টারভিউ দিতে, তার প্রগলভা স্ত্রী তার সাথে উদ্ধতভাবে ঝগড়াঝাটি করে, মুখে চড়া মেকআপ ঘষে, গায়ে খোলামেলা শাড়ি-ব্লাউজ চাপিয়ে, হিল তোলা জুতো পায়ে গলিয়ে, সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে গেলো। শত বারণ সত্ত্বেও কোনো কথাই কানে তুললো না। তারপর থেকে পাঁচ-পাঁচটা ঘন্টা কেটে গেলো, অথচ তার কোনো পাত্তা নেই। এমনকি রমাকে কল করলে তার ফোনটা সুইচ অফ শোনাচ্ছে। ধীরে ধীরে যত সময় পেরিয়েছে, দীপকের মনের উদ্বিগ্নতা ততগুণ বেড়েছে। তার সুন্দরী স্ত্রী এমন কি মহান রাজকার্য করছে, যে তার এমন ভয়ানক দেরি হচ্ছে। এমন ইন্টারভিউয়ের কথা সে কস্মিনকালেও শোনেনি, যেটা দিতে রাত সাড়ে বারোটা পেরিয়ে যায়। বিনোদন জগৎ সম্পর্কে তার অবশ্য কোনো ধারণা নেই। তবে তার প্রবল আশংকা হলো যে যেখানে সামান্য একটা ইন্টারভিউ মধ্যরাত পর্যন্ত চলে, সেই কর্মক্ষেত্রটি এক ভদ্রঘরের বিবাহিতা মহিলার পক্ষে আদপে ঠিক কতটা শোভনীয়। এই অদ্ভুত পরিস্থিতিতে সঠিক কি করণীয়, সেটাও তার জানা নেই। অতএব অপেক্ষা করা ছাড়া, তার আর কোনো গতি নেই।

কিছু না করতে পেরে রূপসী বউয়ের অপেক্ষায় বিলকুল চাতক পাখির মতো দীপক সদর দরজা খুলে দাঁড়িয়ে ছিলো। ঘড়িতে যখন ঠিক পৌনে বারোটা বাজে, তাদের বাড়ির সামনে বড়রাস্তায় একটা লাল রঙের সিডান ধীরগতিতে এসে দাঁড়ালো। রাস্তায় আলো কম। তবে একেবারে কোনোকিছু দেখা যাচ্ছে না, তা নয়। দীপকের নজর ওই দিকেই আটকালো। গাড়ির ডান দিকের সামনের দরজা খুলে একজন লম্বা-চওড়া ভদ্রলোক নামলেন। তারপর তিনি গাড়ির সামনে দিয়ে গটগটিয়ে হেঁটে ওপাশে গেলেন। গাড়ির বাঁ দিকের দরজা খোলার আওয়াজ হলো। ওধার থেকে অস্পষ্ট আওয়াজ ভেসে এলো। তবে আদতে কি চলছে সেটা সঠিক বোধগোম্ম হলো না। মিনিট খানেক বাদে সেই লম্বা-চওড়া চালককে জাপটে ধরে একজন ডবকা মহিলা টলতে টলতে গাড়ির এই পাশটায় হেঁটে আসলো। এদিকটায় আসতেই দীপক বিস্ফারিত চোখে দেখলো যে মহিলা আর কেউ নয়, তার আপন বিবাহিতা স্ত্রী।

তার টলমল পদক্ষেপ জানিয়ে দিলো যে রমা নেশা করে চুর হয়ে আছে। মেকআপ ঘেঁটে গেছে। গায়ের কাপড়চোপড়ের দশাও সমান শোচনীয়। শাড়িটা কোনোমতে আলগোছে গায়ে জড়ানো। কোমরের অনেকখানি নিচে গাঁট বাঁধা। হালকা মেদযুক্ত পেট সম্পূর্ণ অনাবরণ হয়ে পরে আছে। আঁচল খসে পড়ে রাস্তায় লুটোতে লুটোতে আসছে। রমা শাড়ির তলায় সায়া পড়ে রয়েছে কিনাও সন্দেহ। ব্লাউজটা আলগা হয়ে গিয়ে কাঁধ থেকে হড়কে নেমে ভারী বুকের মাঝখানে এসে আটকে গেছে। বুকের গভীর খাঁজ অতিরিক্ত দেখা যাচ্ছে। রমা এপাশে এসে লম্বা-চওড়া ভদ্রলোককে তার বাহুবন্ধন থেকে মুক্তি দিলো। ছাড়া পেয়ে উনি সোজা গাড়ির দরজা খুলে ভিতরে ঢুকে বসলেন। রমা ততক্ষণে ঘুরে গিয়ে গাড়ির খোলা জানলার উপর ঠেস দিয়ে তার জুড়িদারের দিকে মুখ করে ঝুঁকে পড়ে দাঁড়ালো। দরজার সামনে দাঁড়িয়েও দীপক দূর থেকে দেখতে পেলো যে তার শাঁসালো স্ত্রীয়ের চিকন পিঠ পুরো উদলা হয়ে আছে। পিছনে শাড়ির গাঁট কোমর ছাড়িয়ে প্রকাণ্ড পাছার মাঝবরাবর এসে আটকে রয়েছে। ফলস্বরূপ তার পেল্লাই পোঁদের খাঁজটা দৃষ্টিকটুভাবে বেশ কিছুটা অনাবৃত হয়ে আছে। রমা আরো মিনিট পাঁচেক ধরে গাড়ির খোলা জানলায় ঝুঁকে অস্পষ্ট স্বরে আগুন্তুকের সাথে হেসে হেসে কথা বললো। তাদের কথাবার্তা দীপক কিছুই ঠাহর করে উঠতে পারলো না। মাঝেমাঝে শুধু তার সুন্দরী বউয়ের চাপা হাসির শব্দ শুনতে পেলো। আর কিছুই নয়। তারপর গাড়ি চালু হওয়ার আওয়াজ পাওয়া গেলো। রমা আবার ধীরে ধীরে সোজা হয়ে দাঁড়ালো। সে দাঁড়াতেই গাড়িটা দ্রুতগতিতে সেখান থেকে বিদায় নিলো। রমা এবার এদিকে ঘুরে গিয়ে বাড়ির দিকে ধীরপায়ে টলতে টলতে এগিয়ে আসলো।

বাড়ির দরজার সামনে দাঁড়িয়ে দীপক সবকিছুই লক্ষ্য করলো। এত রাতে আপন বিবাহিত স্ত্রীকে নেশায় বুঁদ হয়ে অবিন্যস্ত হালে একজন পরপুরুষের সাথে বাড়ি ফিরতে দেখে সে এতটাই স্তম্ভিত হয়ে গেলো যে সম্পূর্ণ কিংকর্তব্যবিমূড় হয়ে পড়লো। এমন মদ্যপ অবস্থায় অর্ধনগ্ন হালে তার রূপবতী বউকে বাড়ি ফিরতে দেখেও তার মুখ দিয়ে একটি শব্দ বেরোলো না। রমা কাছে আসতেই তার মুখ থেকে ভুরভুর করে মদের গন্ধ ভেসে এলো। সে একগাল হেসে নেশাতুর গলায় যেন জবাবদিহি করলো, "আমার বাড়ি ফিরতে একটু দেরি হয়ে গেলো। তাই না? চিন্তা করছিলে? চিন্তা নেই। রাজদীপ আমাকে ড্রপ করে দিয়েছে। ও আমার বস। ভীষণ সুইট। আমাকে সহজে ছাড়তেই চাইছিলো না। বললো যে ওর নাকি আমাকে দারুণ পছন্দ হয়েছে। জানো, এজেন্সিতে সই করার জন্য আমাকে এক লাখ টাকা নগদ দিলো। তারপর সেই খুশিতে ভালো করে সেলিব্রেট করতে চাইলো। আরডি আমার বস। ওকে তো চটানো যায় না। প্লাস না চাইতেই প্রথম দিনেই এতগুলো টাকা হাতে ধরিয়ে দিলো। তাই ওর সাথে একটু সেলিব্রেট করতেই হলো। আরডির আবার একদম শুকনো পোষায় না। আমি কত করে বললাম যে ওসবে আমার অভ্যাস নেই। কিছুতেই শুনলো না। জোর করে আমাকে মদ গিলিয়ে তবেই থামলো। আমার অবস্থাটা তো দেখতেই পারছো। মদ-ফদ খেয়ে করে সে কি হুল্লোড়বাজি। তোমায় কি আর বলবো। খুব মজা করেছি। একদম ক্লান্ত হয়ে গেছি। আরডি মস্তি করতে গিয়ে আমাকে পুরো নিংড়ে নিয়েছে। আর পারছি না। এবার একটু ঘুমাবো। কাল আবার দুপুরে আমার শুটিং আছে। ভালো করে রেস্ট না নিলে সেটা উতরাতে পারবো না। চলো, গুড নাইট।"

জড়ানো গলায় কথাগুলো বলে রমা তার হতভম্ব স্বামীকে পাশ কাটিয়ে একইভাবে টলতে টলতে খোলা দরজা দিয়ে বাড়িতে ঢুকে পড়লো এবং ওই হতশ্রী হালেই সোজা শোয়ার ঘরে গিয়ে ধপ করে বিছানায় দেহ এলিয়ে, পরক্ষণেই ঘুমিয়ে পড়লো। দীপক কিছুই বলতে পারলো না। বোবার মতো দাঁড়িয়ে দাঁড়িয়ে শুধু তার ব্যভিচারিণী স্ত্রীয়ের উদ্ধত তামাশা দেখলো। তার ডবকা বউয়ের বেহাল দশা দেখে সহজেই আন্দাজ করা যায় যে আজ সন্ধ্যায় ইন্টারভিউ দেওয়ার অছিলায় সে তার সতীত্ব বিসর্জন দিয়ে এসেছে। কেন? উত্তরটা হয়তো দীপকের অন্তরাত্মা ভালো করেই জানে। এবং সেজন্য যে সে নিজেও যে অনেকটা দায়ী, সেই কঠিন উপলব্ধিটাও তার আছে। তার চাকরি যাওয়ার পর থেকে এই শেষ তিনটে মাসে তাদের বিবাহিত সম্পর্কে বিশাল ফাটল ধরেছে। বিশেষ করে অবসাদের জ্বালায় তার আচমকা অক্ষম হয়ে পড়াটা রমার মতো কামুকি নারী একেবারেই মেনে নিতে পারেনি। অতএব এটাই ভবিতব্য ছিলো। শত চেয়েও ঠেকানো যেত না।

তার কলঙ্কিনী স্ত্রী ঘুমিয়ে গেছে দেখে দীপক আর তাকে বিরক্ত করলো না। রূপবতী বউয়ের জন্য উৎকণ্ঠায় তার খাওয়া পর্যন্ত হয়নি। কিন্তু তার আর মুখে কিছু দিতে ইচ্ছে করলো না। সে এক গ্লাস জল খেয়ে বসার ঘরের সোফাতে গা এলিয়ে দিলো। শয়নকক্ষে ঢুকে ভ্রষ্টা বউয়ের সাথে একই বিছানায় শুতে তার আর ইচ্ছে করলো না।

পরদিন রমার যখন ঘুম ভাঙলো, তখন ঘড়িতে বেলা বারোটা বেজে গেছে। ঘুম থেকে উঠেই সে অনুভব করলো যে তার মাথাটা ধরে রয়েছে। অবশ্য না ধরার কিছু নেই। গত সন্ধ্যায় জীবনে প্রথমবার সে মদ্যপান করলো। তাও আবার কমপক্ষে চার-পাঁচ পেগ। প্রথমবারেই অতিরিক্ত মদ গিলতে গিয়ে সে পুরো মাতাল হয়ে পড়েছিলো। এজেন্সির কর্ণধার তাকে গাড়ি করে বাড়িতে পৌছিয়ে দিয়ে গিয়েছিলেন বলে বাঁচোয়া। নয়তো অমন মদ্যপ হালে তার পক্ষে বাড়ি ফেরাটাই অসম্ভব ছিলো। এখন ঘুম থেকে উঠেই গতরাতের লাগামছাড়া মদ গেলার পার্শ্ব প্রতিক্রিয়াটি সে বেশ টের পেলো। তার মাথাটা যেন ভারী ভারী ঠেকছে। কপালটা ঢিপ ঢিপ করছে। গাটাও হালকা হালকা ম্যাজম্যাজ করছে। শেষটা অবশ্য গতসন্ধ্যায় রাজদীপবাবুর সাথে উদ্দাম ফূর্তি করার ফল। গতকাল রমা ওনার আকাট ধোনটা চুষে দেওয়ার পর উনি তিন-তিনবার তার গুদ চুদে মাল ঢেলেছেন। মানতেই হবে ভদ্রলোকের ক্ষমতা আছে।

ঘুম ভেঙে বিছানায় উঠে বসার পর রমার প্রথমেই নজর গেলো পাশে পড়ে থাকা ভ্যানিটি ব্যাগের ওপর। তৎক্ষণাৎ সে সেটাকে ছোঁ মেরে হাতে তুলে নিলো। চেন খুলতেই ব্যাগের ভিতর থেকে দুটো পাঁচশো টাকার মোটা বান্ডিল বেরিয়ে এলো। গোনার দরকার নেই। দেখেই বোঝা যায় দুটো মিলে নগদ এক লাখ টাকা আছে। রমার মুখে একটা চওড়া হাসি খেলে গেলো। এবার তার জীবনচর্যায় বড়সড় রদবদল আসবে। আর সেটাও মঙ্গলের জন্য। ব্যাগের ভিতর থেকে সে এবার মোবাইলটা বের করলো। স্ক্রীন আনলক করতেই দেখলো যে রাজদীপ সেন তাকে হোয়াটস্যাপ করেছেন।

"গুড মর্নিং বেবিডল! আশা করি রাতে ভালো ঘুম হয়েছে অ্যান্ড ইউ আর ওয়েল রেস্টেড। লাস্ট নাইট তোমার হ্যাবিট নেই বলে ফুল ড্রাঙ্ক হয়ে গিয়েছিলে। তোমার টাকাটা আমি তোমার ব্যাগে রেখে দিয়েছি। চেক করে নিও। ঘুম ভাঙার পর তোমার হেডেক হতে পারে। একটা পেনকিলারের স্ট্রিপও দিয়ে দিয়েছি। টেক ইট অ্যান্ড ইউ উইল ফীল মাচ বেটার। এনিওয়ে, জাস্ট টু রিমাইন্ড ইউ, আজ তোমার প্রথম শুটিং। আড়াইটের মধ্যে রেডি থেকো। তোমাকে পিক আপ করতে বাড়িতে গাড়ি পৌঁছে যাবে। তবে আজ শাড়ি-টাড়ি পড়া চলবে না। ওয়ার সাম সেক্সি ওয়েস্টার্ন আউটফিটস দ্যাট ক্যান শোজ মোর অফ ইয়োর হট বডি। আজ তোমার জন্য কিছু স্পেশাল প্ল্যান করেছি। একটা সুপার-ডুপার সিজলিং পারফর্ম্যান্স তোমার থেকে এক্সপেক্ট করছি। জানি তুমি নিরাশ করবে না। গুড লাক।"

হোয়াটস্যাপ মেসেজটা পড়ে রমা ঘড়ির দিকে তাকালো। হাতে খুব বেশি সময় নেই। স্নান সেরে খেয়েদেয়ে তৈরী হতে হতেই আড়াইটে বেজে যাবে। এখন তার পক্ষে রান্নাঘরে গিয়ে খাবার তৈরী করা সম্ভব নয়। বাইরে থেকে আনাতে হবে। গতরাতে এজেন্সির অফিসে মদ খেয়ে কর্ণধারের সাথে বেলেল্লাপনা করতে গিয়ে তার কিছু মুখে দেওয়া। এখন ঘুম থেকে উঠে পেটের ভিতরে ছুঁচো দৌড়োচ্ছে। সে আর দেরি না করে বিছানা ছেড়ে উঠে পড়লো।

গতরাতে রমার এতবেশি নেশা হয়ে গিয়েছিলো যে বাড়ি ফিরে সে গায়ের কাপড়চোপড়ও পাল্টাতে পারেনি। সে অপরিষ্কার শাড়ি-ব্লাউজ খুলে ফেলে গায়ে একটা সাদা তোয়ালে জড়িয়ে নিলো। সায়াটা এজেন্সির অফিসেই ফেলে রেখে এসেছে। মত্ত দশায় সেটাকে কোমরে তুলতে ভুলে গেছে। এদিকে একটু বাদেই তাকে আবার পোশাক বদলাতে হবে। তাই সে ফালতু আর গায়ে নতুন কাপড় চাপাতে গেলো না। ভারী বুকের উপর কেবল একটা তোয়ালে জড়িয়ে নিলো। রমা শয়নকক্ষ থেকে বেরিয়ে এসে দেখলো যে বসার ঘরে তার অকর্মণ্য স্বামী চুপচাপ সোফাতে বসে আজকের খবরের কাগজটা মন দিয়ে পড়ছে। দেখেই তার গা-পিত্তি জ্বলে গেলো। হতভাগা নিশ্চয়ই চাকরির কলামে চোখ বোলাচ্ছে। শালা এতটাই অপদার্থ যে তিন মাসেও একটা মোটামুটি মাইনের কাজ জোটাতে পারলো না। অথচ সে একদিনের চেষ্টাতেই নগদ এক লক্ষ টাকা ঘরে নিয়ে ফিরলো। এতেই বোঝা যায় কার দৌড় কতদূর।

রমা গলা খাকরানি দিয়ে আদেশের সুরে বললো, "শুনছো, আমাকে একটু বাদেই কাজে বেরোতে হবে। লাঞ্চ বানানোর টাইম হবে না। আমি স্নান করতে বাথরুমে ঢুকছি। তুমি বেরিয়ে ততক্ষণে আমার জন্য ম্যাকডোনাল্ডস থেকে একটা চিকেন বার্গার নিয়ে আসো। সাথে একটা স্প্রাইট। তোমার তো আবার বাইরের খাবার খেলে হজম হয় না। ফিরে এসে তাহলে রান্নাঘরে ভাত-আলু সেদ্ধ করে নিও। ও হ্যাঁ, আমার ব্যাগে দুটো পাঁচশো টাকার বান্ডিল আছে। বেরোবার আগে টাকাটা আলমারিতে তুলে দিয়ে যাবে। ওর থেকেই একটা পাঁচশোর নোট নিতে ভুলো না। বার্গার-কোল্ড ড্রিঙ্কস কেনার পয়সা হয়ে যাবে। কি হলো? ঝটপট যাও। বসে বসে আর কতক্ষণ সময় নষ্ট করবে? তোমার তো কোনো কাজকাম নেই। কিন্তু আমাকে তো টাকা রোজগারের জন্য গতর খাটাতে হবে। আমি কাজে দেরি করে যেতে চাই না।"

নির্দোষ স্বামীকে একগাদা কটুকথা শুনিয়ে রমা গটগট করে হেঁটে সোজা বাথরুমে স্নান করতে ঢুকে গেলো। এই অবেলায় বিনা অপরাধে আচমকা রূপবতী স্ত্রীয়ের মুখ ঝামটা খেয়ে দীপক বিহ্বলিত হয়ে পড়লো। তার বেহায়া বউ তার উত্তরের অপেক্ষা পর্যন্ত করেনি। সোজা বাথরুমে ঢুকে গেলো। হাবভাবটা এমন যেন সতীত্ব বিকিয়ে টাকা রোজগার করে সে তাকে একেবারে উদ্ধার করে দিচ্ছে। দীপক চাইলে বাথরুমের দরজা ধাক্কিয়ে রমাকে এর উপযুক্ত জবাব দিতে পারতো। কিন্তু তার মনটা ইতিমধ্যেই বিষিয়ে গেছে। আর উদ্ধত উচ্ছৃঙ্খল বউয়ের সাথে ঝগড়া করার কোনো ইচ্ছেও তার নেই। তাই তেঁতো কথাগুলো সে চুপচাপ হজম করে নিলো।

বাথরুম থেকে আগের মতোই গায়ে তোয়ালে জড়িয়ে রমা যখন বেরোলো, তখন ঘড়িতে দেড়টা বাজতে চলেছে। তার হতভাগ্য স্বামী রান্নাঘরে গ্যাসের উপর ভাতের হাঁড়ি চাপাচ্ছে। সে বাথরুম থেকে বেরোতেই চাপা গম্ভীর স্বরে বললো, "ডাইনিং টেবিলে তোমার বার্গার আর স্প্রাইট রাখা আছে। খেয়ে নিও। আড়াইশো টাকা ফেরত দিয়েছে। টাকাটা বিছানায় রাখা আছে। তুলে রেখো।"

দীপকের কণ্ঠস্বর স্পষ্ট ইঙ্গিত দিলো যে ব্যভিচারিণী স্ত্রীয়ের অসংযত আচরণে সে কতখানি আহত হয়েছে। কিন্তু রমা তার অপদার্থ স্বামীকে কোনো জবাব দেওয়ার প্রয়োজন বোধ করলো না। সে সোজা গিয়ে চেয়ার টেনে খাওয়ার টেবিলে বসলো। তার এত খিদে পেয়েছিলো যে পাঁচ মিনিটের মধ্যেই একটা গোটা ম্যাকচিকেন বার্গার আর পাঁচশো মিলির স্প্রাইটের বোতল নিঃশেষ করে ফেললো। তারপর সোজা শোয়ার ঘরে ঢুকে ড্রেসিং টেবিলের সামনে সাজতে বসে পড়লো। হেয়ার ড্রাইয়ার দিয়ে তার ভিজে চুল ভালো করে শুকিয়ে নিলো। গতকালের মতোই সে মুখে চড়া মেকআপ করলো আর ঠোঁটে রক্তজবার মতো লাল করে লিপস্টিক ঘষলো। শেষমেষ আলমারি খুলে একটা হলুদ রঙের ছোট হাতার গোল গলা আঁটোসাঁটো চেন টানা সুতির ব্লাউজ আর একটা নীল রঙের সাটিন কাপড়ের স্বল্প দৈর্ঘ্যের মিনিস্কার্ট বের করে পরলো। চুলটাকে পিছনে টেনে বাঁধলো। সোনার দুল খুলে, কানে এক জোড়া বড় বড় গোলাকার লাল রঙের হুপ পড়লো। পায়ে গতকালের কালো রঙের হিল তোলা জুতো জোড়াই গলিয়ে হাতে রঙের ভ্যানিটি ব্যাগখানা ঝুলিয়ে নিলো। গতসন্ধ্যার মতো আজও রমা ভিতরে কোনো অন্তর্বাস পরলো না। যে ধরণের অশোভনীয় কর্মকাণ্ডে সে নিযুক্ত হয়েছে, সেখানে তার গায়ে কাপড়ের সংখ্যা যত কম থাকবে, তত বেশি তার পক্ষে মঙ্গল।

ঘড়িতে আড়াইটে বাজতেই দীপকদের বাড়ির সামনে একটা সবুজ রঙের ফোর্ড ফিয়েস্তা এসে দাঁড়ালো। গাড়িটা এসেই দুবার হর্ন বাজালো। তার রূপসী স্ত্রী তৈরী হয়েই ছিলো। গতসন্ধ্যার তুলনায় আজ সে ইচ্ছাকৃতভাবে আরো বেশি করে তার লাস্যময় দেহটাকে নির্লজ্জভাবে প্রদর্শন করছে। তার শাঁসালো বউয়ের ব্লাউজের ঝুলটা সামনের দিকে অর্ধচন্দ্রিমা আকারে এত নিচে নামানো যে ভিতর থেকে তার বিশাল দুধ দুটো উছলে অর্ধেক বেরিয়ে আছে। হুকের বদলে ব্লাউজের মাঝ বরাবর একটা চেন লাগানো, যেটাকে সে জেনেশুনেই অল্প খানিকটা টেনে নামিয়ে রেখেছে, যাতে করে তার ভারী বুকের প্রলুব্ধকর খাঁজটি আরো বেশি মাত্রায় অনাবৃত হয়ে থাকে। রমার হালকা চর্বিবৎ পেট, কোমর, এমনকি তলপেটটা পর্যন্ত নিরাভরণ হয়ে রয়েছে। সে মিনিস্কার্ট পরাতে তার লোমহীন ফর্সা মোটা মোটা পা দুটো উরু নগ্ন হয়ে আছে। আর পিছনদিক থেকে তো সে বলতে গেলে প্রায় বিবস্ত্র হয়ে রয়েছে। তার ব্লাউজের পিছনদিককার ঝুলটা এমনই মারাত্বক নামানো যে পিঠের উপরে দু ইঞ্চি কাপড় আছে কি না সন্দেহ। তার চিকন পিঠের গোটাটাই প্রায় উন্মুক্ত হয়ে আছে। আর মিনিস্কার্টটা এত মাত্রাতিরিক্ত খাটো যে সেটার তলা থেকে তার পেল্লাই পাছার ঢাউস দাবনা দুটো অর্ধেক ফেটে বের হয়ে রয়েছে। রমাকে বলতে গেলে এক বাজারি গণিকার থেকেও অনেক বেশি অশ্লীল দেখতে লাগছে।

তার নির্লজ্জ স্ত্রীয়ের এমন কুরুচিকর সাজপোশাক দেখে দীপকের সন্দেহ হলো যে তার সহযোগীরা শুটিংয়ের অজুহাতে যদি তার ;., করে, তাহলে হয়তো সে বেশি খুশি হবে। আপন বিবাহিতা স্ত্রীয়ের এমন অশালীন সাজপোশাক দেখেও দীপক মুখে কুলুপ এঁটে রইলো। সে অন্তত এতটুকু উপলব্ধি করতে পেরেছে যে প্রতিবাদ করে কোনো লাভ নেই। একবার যখন তার কামবিলাসী বউ অবাধ উচ্ছৃঙ্খলতার সাধ চেখে ফেলেছে, তখন শত আপত্তি জানিয়েও তাকে আর আটকানো সম্ভব নয়। রমার বেপরোয়া আচরণই জানিয়ে দিচ্ছে যে একরাতেই তার ঠিক কতটা অধঃপতন হয়েছে।

সবুজ ফোর্ড গাড়িটা আরেকবার হর্ন দিতেই রমা তার হতভাগ্য স্বামীকে টাটা করে বিদায় নিলো। যাওয়ার আগে শুধু জানিয়ে গেলো, "আমার শুটিং কখন শেষ হবে, বলতে পারছি না। আজও হয়তো আমার ফিরতে অনেক রাত হয়ে যাবে। চিন্তা করো না। কেউ না কেউ আমাকে ঠিক বাড়িতে ড্রপ করে দেবে। তুমি পারলে খেয়েদেয়ে শুয়ে পড়ো। আমি এসে বেল বাজালে দরজা খুলে দেবে।"

এজেন্সির মালিক রমাকে নিয়ে যেতে একটা চল্লিশ ছুঁই ছুঁই কালো কুৎসিত ষণ্ডামার্কা ড্রাইভারকে পাঠিয়েছেন। লোকটা বিহারী। নাম ভোলা পান্ডে। সে গিয়ে গাড়ির সামনে দাঁড়াতেই ড্রাইভারটা লোলুপ দৃষ্টিতে তার দিকে চেয়ে একগাল হাসলো। সে কোনো কথা না বলে সোজা গিয়ে পিছনের সিটে বসে পড়লো আর লোকটাও অমনি দ্রুত গতিতে গাড়ি চালিয়ে দিলো। আর পাঁচটা ড্রাইভারের মতো ভোলারও বাজে বকবক করার বদভ্যাস আছে। গাড়ি চালাতে চালাতে রমার সাথে খোশগল্প জুড়ে দিলো। সে এজেন্সির বাঁধা ড্রাইভার। তার বাড়ি বিহারে হলেও, গত পনেরো বছর সে কলকাতাতেই বসবাস করছে। আগে ট্যাক্সি চালাতো। গত দুবছর ধরে এজেন্সির গাড়ি চালায়। এজেন্সির মেয়েদের বাড়ি থেকে পিকআপ আর ড্রপ করে। আর তার আরেকটা মস্তবড় ডিউটি হলো সকলকে নেশার সামগ্রী জোগাড় করে দেওয়া। এটা এমন একটা লাইন যে নেশা না করলে কারুরই গা-হাত-পা চলে না। নেশা, ফূর্তি আর টাকা - এই তিনটে জিনিসই এই ব্যবসার মূলমন্ত্র। এখানে রিতা-মিতা-গীতা-সীতা সবাই চুটিয়ে নেশা করে ফূর্তি করে আর কাঁড়ি কাঁড়ি টাকা কামায়। তবে শর্ত একটাই। গায়ের কাপড় খুলতে হবে। ধনসম্পত্তি না দেখালে, টাকা পকেটে ঢুকবে না। এটা শরীর সর্বস্য ব্যবসা। এখানে শরীরটাকে ভালো করে ব্যবহার করতে জানতে হবে। এজেন্সি যা চাইবে, করতে হবে। দোমনা করা চলবে না। কাজটা শুনতে যতটা সোজা, করতে ততটাই কঠিন। শরীরের উপর দিয়ে প্রচণ্ড ধকল যায়। বেশিরভাগ মেয়েরাই কিছুদিন যেতে না যেতেই লাইন ছেড়ে পালায়। কিন্তু যারা টিকে আছে, তারা বড় বড় বাড়ি, বড় বড় গাড়ি আর ব্যাংকে অঢেল টাকা জমিয়ে ফেলেছে। আর তারা সবাই লাগাতার নেশা করে থাকে। সিগারেট-মদ-গাঁজা-হুক্কা-কোকেন সবাই সবকিছু টানে। এছাড়াও বিদেশী বড়ি আছে, যেগুলো নিলে পরে রাতভর ফূর্তি করার জুত পাওয়া যায়। তাই কোকেন ও বড়ির খুব চাহিদা। ভোলার চেনাশোনা লোক আছে যারা সবধরণের নেশার বস্তু বেচাকেনা করে। তাই এজেন্সি তাকেই এসব জোগাড় দেওয়ার গুরুদায়িত্ব দিয়েছে। কিছুদিন হলো বাজারে একটা নতুন জিনিস এসেছে। তরল পদার্থ। দাম অত্যন্ত চড়া। তবে আশ্চর্যজনক কার্যকরী। জিনিসটার এক ফোঁটা, একটা বড়ি বা একগ্রাম কোকেনের থেকেও অনেকবেশি শক্তিশালী। সারারাত ফূর্তি করলেও পরদিন শরীরে ক্লান্তির কোনো রেশ থাকে না। রাজদীপবাবু কিছু বিশেষ কাজে ব্যবহার করার জন্য তাকে সেটা জোগাড় করার হুকুম দিয়েছেন। রমাকে সঠিক ঠিকানায় পৌঁছে দিয়ে ভোলা ওই কাজেই আবার বেরোবে।

ড্রাইভারের বকবকানি শুনতে শুনতে রমার গাড়ি অকুস্থলে পৌঁছে গেলো। সেটা নতুন তৈরী একটা পাঁচ তারা হোটেল। ভোলা হোটেলের প্রবেশদ্বারের সামনে গাড়ি দাঁড় করিয়ে বললো, "ম্যাডাম, ভিতরে গিয়ে লিফটে উঠে পড়ুন। একদম টপ ফ্লোর। আরডি স্যার খাস আপনার জন্য সুইট ভাড়া করেছেন। আপনি নিশ্চয়ই খুবই স্পেশাল। অবশ্য সেটা আপনাকে দেখেই বুঝেছি। ফাটিয়ে কাজ করুন। খুব ভালো হয় যদি শুটিং শুরু হওয়ার আগে আপনি একটু নেশা করে নেন। তাহলে ঘাবড়ানোর কোনো ভয় থাকে না। এ লাইনে তো আমার অনেকদিন হলো। দেখেছি ক্যামেরার সামনে দাঁড়াবার আগে অনেক বাঘা বাঘা মেয়েদেরও হাঁটু কাঁপে। টেনশন থেকে দূরে থাকার অব্যর্থ দাওয়াই হলো ওই নেশা। যত নেশা করে থাকবেন, তত সহজে কাজে উতরাতে পারবেন। নিন, এবার নেমে পড়ুন। রুম নম্বর ১৭০১।"
[+] 5 users Like codename.love69's post
Like Reply
#11
দারুন দারুন  clps চালিয়ে যান

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#12
Sundar story
Like Reply
#13
১৭০১ নম্বর সুইটটি যেমন বিশালাকার, তেমনই জমকালো। একটা বিরাট লিভিং রুম, একটা প্রশস্ত ব্যালকনি, একটা চত্তড়া বাথরুম, যেখানে একটা বাথটাব পাতা, আর একটা বড়সড় বেডরুমের সাথে একটা মাঝারি আকারের লাগোয়া বাথরুম মিলে গোটা একখানা সুইট। লিভিং রুমের বাঁ ধারে আবার একটা মিনিবার আছে, যেখানে নানা জাতের বিদেশী মদের বোতল সারি বেঁধে সাজানো রয়েছে। সুইটটা দামি আসবাবপত্র দিয়ে সুন্দর করে সাজানোগোছানো। লিভিং রুমের মাঝামাঝি একটা সেগুন কাঠের ছোট কফি টেবিলকে কেন্দ্রে রেখে নরম গদিযুক্ত বড় সোফা আর তিনটে চেয়ার গোল করে পাতা। ঠিক তার উল্টো দিকের দেওয়ালে ঝুলছে একটা বিশাল ৪৬ ইঞ্চি টিভি। বার কাউন্টারের সামনে দুটো গোল স্টিলের চেয়ার রাখা আছে। তার মধ্যে একটা চেয়ারের উপর আবার একটা কালো ব্যাগ বসানো রয়েছে। লিভিং রুমের চার ধারে চারটে বড় বড় আলোর স্ট্যান্ড দাঁড় করানো আছে। বেডরুমে ডানদিকের দেওয়াল ঘেঁষে সাদা চাদরে ঢাকা নরম গদিযুক্ত বিরাট একখানা বিছানা পাতা। বাঁ দিকের দেওয়ালে একটা বড়সড় তোষাখানা রাখা। বিছানার বিপরীত দেওয়ালে একটা ৩২ ইঞ্চি টিভি টাঙানো রয়েছে। গোটা সুইটটা জুড়ে বড় বড় সব কাঁচের জানলা, যাতে ভিতরে প্রচুর পরিমানে আলো-বাতাস খেলা করতে পারে।

রমা সুইটে ঢুকতেই এজেন্সির কর্ণধার এগিয়ে এসে তাকে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে সোফাতে নিয়ে গিয়ে নিজের পাশে বসালেন, "ওয়াও! তোমাকে তো আজ ফাটাফাটি লাগছে। উইথ দ্যাট হট বডি অফ ইয়োরস অ্যান্ড সেক্সি ড্রেস, ইউ আর লুকিং লাইক এ কিলার। আই অ্যাম অ্যাবসলিউটলি ইম্প্রেসড।"

ওনার অভিনব তারিফের উত্তরে রমা ন্যাকামো করে বললো, "তুমিই তো আমাকে সকালে হোয়াটস্যাপে বললে যে আজ যেন আমি রিভিলিং কিছু গায়ে চাপাই। এইটা কিন্তু আমার খুব ফেবারিট ড্রেস। দেখো আবার দুষ্টুমি করে কালকের মতো এটাকেও নষ্ট করে দিও না। কাল রাতে তোমার পাল্লায় পরে এত মদ খেয়েছিলাম যে আমার শাড়ি-ব্লাউজটা তো খারাপ করেই ফেলেছি, প্লাস আবার সায়াটাও হারিয়ে বসে আছি। আজ কিন্তু আমার এই ড্রেসটার কোনো ক্ষতি হতে আমি দেবো না। হলে পরে তোমাকে এমনই আরেকখানা আমাকে কিনে দিতে হবে।"

তার ছিনালপনা দেখে রাজদীপ সেন অট্টহাসি দিয়ে উঠলেন, "হাঃ হাঃ! হাঃ হাঃ! অফকোর্স, কিনে দেবো। তবে তুমি চিন্তা করো না। আজ তোমার ড্রেসের ক্ষতি হওয়ার তেমন সুযোগ নেই। ওটা তুমি বেশিক্ষণ গায়ে পরে থাকার সুযোগ পাবে না। এনিওয়ে, আশা করি তোমার হাবি ডিয়ারেস্ট কাল রাতের জন্য কোনো গড়বড় করেনি। যদি বেশিকিছু বেগড়বাই করে থাকে, তাহলে আমাকে বিন্দাস জানাও। আই ক্যান ইজিলি ফিক্স ইট। ভোলাকে পাঠিয়ে দিলে, ওই তোমার বরকে আচ্ছা করে শায়েস্তা করে দেবে। দেখবে ব্যাটা আর তোমাকে কোনোদিনও জ্বালাবার সাহস পাবে না। আমি চাই যে তুমি পুরো হান্ড্রেড পার্সেন্ট ফ্রি মাইন্ডে কাজ করো। ফর দ্যাট, তোমার ডোমেস্টিক লাইফে কমপ্লিট পিস থাকাটা জরুরি। কি বলো? ইফ ইউ নিড মি টু ডু এনিথিং, জাস্ট সে ইট। ইট উইল বি ডান রাইট অ্যাওয়ে।"

এজেন্সির মালিকের প্রতিশ্রুতি শুনে রমা ঠোঁট বেকিয়ে হাসলো, "ওহ, থ্যাংকস আরডি। বাট নো থ্যাংকস। আমার বেকার বরটাকে কি করে বাগে রাখতে, সেটা আমার ভালো করেই জানা আছে। তুমি ফালতু ওকে বেশি পাত্তা দিচ্ছো। দীপক একটা মেরুদণ্ডহীন কাপুরুষ। আমার মুখের ওপর কথা বলার সাহস ওর অন্তত নেই। কালকে আমি বাড়ি ফেরার পর থেকে, একটা কথাও বলেনি। উল্টে আমি হুকুম দিতে আজ সকালে ম্যাকডোনাল্ডস থেকে আমার জন্য চিকেন বার্গার কিনে এনেছে। তাই ওকে নিয়ে ফালতু ভেবে সময় নষ্ট করে লাভ নেই। দীপক আমার পোষ মানা কুকুর। আমি উঠতে বললে উঠবে, আমি বসতে বললে বসবে।"

রমাকে এমন বিশ্রীভাবে তার আপন বিবাহিত স্বামীকে তুচ্ছ-তাচ্ছিল্য করতে শুনে রাজদীপবাবু যথেষ্ট খুশি হয়ে এবার সরাসরি কাজের কথায় চলে এলেন, "গুড! ভেরি গুড! এবার তাহলে তোমার টিমের সাথে ইন্ট্রোটা সেরে ফেলো। উই হ্যাভ এ স্মল টিম ফর ইউ টুডে। তোমার সাথে আলাপ করবে বলে সবাই উৎসুক হয়ে বসে আছে।"

সুইটে এজেন্সির মালিক ছাড়াও যে আরো তিনটে পুরুষ রয়েছে, সেটা রমা ঢুকেই দেখেছে। তিনজনের বয়সই যথেষ্ট কম। খুব বেশি হলে বাইশ কি তেইশ। তবে চেহারায় পার্থক্য আছে। একজন বেঁটেখাটো মোটাসোটা। বাকি দুজন আবার জোড়া ভরত। ছয় ফুটের উপর লম্বা। ব্যায়াম করা তাগড়াই চেহারা। তবে তিনজনেরই চোখ-মুখ বেশ ধারালো। মোটাসোটা ছোকরাটা একটা নীল হাওয়াই টি-শার্ট আর সাদা খাঁকি পড়েছে। বাকি দুজনের গায়ে কালো স্পোর্টস গেঞ্জি আর ছেঁড়াফাটা জিন্স। তিনজনেই এগিয়ে এসে একে একে অত্যন্ত উৎসাহের সাথে রমার সঙ্গে করমর্দন করলো। রাজদীপবাবুই পরিচয় করিয়ে দিলেন, "মিট ইওর টিম - রনি, টিটো অ্যান্ড স্যান্ডি। রনি তোমার ভিডিও শুট করবে। টিটো অ্যান্ড স্যান্ডি উইল বি ইওর মেল কো-স্টারস। অল অফ দেম আর হাইলি প্রফেশনালস অ্যান্ড নো দিজ গেম ভেরি ওয়েল। তাই তোমার কোনো চাপ নেই। জাস্ট ফলো দেয়ার লিড। ওরা যেমনটা চাইবে, ঠিক তেমনটা করার চেষ্টা করবে। ডোন্ট হোল্ড ব্যাক ইওরসেল্ফ। গেট সিনফুল। গেট উইকেড। গিভ ইওর বেস্ট শট অ্যান্ড ইউ উইল ডু গ্রেট। আই হোপ, আজ তোমাকে নিয়ে আমরা বেশ কিছু এ-ওয়ান সেন্সেশনাল ভিডিওজ বানাতে পারবো। নাও, আমি আর তোমাদের সময় নষ্ট করবো না। এবার বেরোবো। একটা ইম্পরট্যান্ট মিটিং আছে। রনি, আজ রাত দশটার মধ্যে একটা সুপার-ডুপার হট অ্যান্ড স্পাইসি প্যাকেজ আমার হাতে রেডি চাই। তাই দেরি না করে এবার কাজে লেগে পড়ো। রমা, শুটিং হয়ে গেলে রনি, টিটো অ্যান্ড স্যান্ডি বেরিয়ে যাবে। তুমি কিন্তু আবার দুম করে চলে যেও না। এখানেই ওয়েট করো। আজ রাতে তোমার জন্য একটা স্পেশাল অ্যারেঞ্জমেন্ট প্ল্যান করেছি। শুটের পর তো তোমাকে আর খালি হাতে ফেরত পাঠানো যায় না। ওকে, এবার তবে চলি। অল দ্য বেস্ট ফর ইয়োর ফার্স্ট শুট।"

এজেন্সির মালিক রমাদেরকে বাই বলে বিদায় নেওয়ার পর ভিডিওগ্রাফার রনি কাজে লেগে পড়লো। সে সোজা গিয়ে কালো ব্যাগ থেকে একটা দামি বিদেশি পোর্টেবল ক্যামকডার বের করলো। ক্যামেরার লেন্সগুলো ভালো করে পরখ করে ব্যাগটাকে সোজা বার কাউন্টারের পিছনে ফেলে দিলো, যাতে ওটাকে আর দেখা না যায়। তারপর সোজা গটগটিয়ে হেঁটে এসে রমার গা ঘেঁষে সোফাতে বসলো আর তার দিকে তারিফের চোখে তাকিয়ে মুচকি হেসে উৎসাহ ভরা কণ্ঠে জিজ্ঞাসা করলো, "কি ম্যাডাম, আপনার প্রথম প্রফেশনাল ভিডিও তোলার জন্য ফুল রেডি তো? কেমন লাগছে? ফিলিং এক্সসাইটেড? আরডি স্যার আমাদের কাছে আপনার যা তারিফ করলেন, তারপর থেকে আমরা কিন্তু আপনার সাথে কাজ করবো বলে ভীষণ ইগার হয়ে রয়েছি। আর আপনাকে দেখার পর বলতেই পারি যে উনি মোটেও ভুল বলেননি। ইউ রিয়ালি আর দ্য পারফেক্ট কম্বো অফ প্রিটি ফেস, হট বডি অ্যান্ড বোল্ড আউটলুক।"

ছোকরা ভিডিওগ্রাফারের উচ্ছসিত প্রশংসার প্রত্যুত্তরে রমা হেসে দিলো, "থ্যাংকস ফর দ্য কমপ্লিমেন্টস। সত্যি বলতে, জীবনে প্রথমবার প্রফেশনালি ক্যামেরার সামনে দাঁড়াবো বলে আমিও খুবই উত্তেজিত। তবে একটু নার্ভাসও লাগছে।"

রমা মিথ্যে কিছু বলেনি। এর আগে তার মোবাইল ক্যামেরা ব্যবহার করে সে প্রচুর ইনস্টাগ্রাম রিলস ভিডিও তুলেছে ঠিকই, কিন্তু পেশাদার ক্যামেরার সামনে তাকে কখনো দাঁড়াতে হয়নি। সে প্রকৃতপক্ষেই খানিকটা স্নায়ুচাপে ভুগছিলো। তার উদ্বেগকে রনি হেসে উড়িয়ে দিলো, "ওহ দ্যাটস কোয়াইট ন্যাচারাল। বাট নট টু ওয়ারী, ম্যাডাম। ইয়োর প্রব হ্যাজ এ সিম্পল সল্যুশন। লাকিলি সেটা হাতের কাছেই আছে।"

রমাকে আস্বস্ত করতে ছোকরা ভিডিওগ্রাফার দাঁত খিঁচিয়ে হেসে ততক্ষনাৎ তার টি-শার্টের পকেটের ভিতর থেকে সাদা মতো পাউডার ভর্তি প্লাস্টিকের একটা ছোট্ট পাউচ প্যাকেট বের করে, সেটার মুখ খুলে সাবধানে টেবিলের উপর ঢেলে একটা লম্বা সরু লাইন টানলো। তারপর একগাল হেসে বললো, "নিন ম্যাডাম, এবার লক্ষী মেয়ের মতো এটাকে চটপট টেনে নিন দেখি। আঙ্গুল দিয়ে নাকের একটা ফুটোকে চেপে ধরে অন্য ফুটোটা দিয়ে একবারে গোটাটা টেনে ফেলুন। টানলেই বুঝতে পারবেন কি অসাধারণ জিনিস। স্ট্রেস-ফেস নিমেষের মধ্যে আপনার মন থেকে সব উধাও হয়ে যাবে। নিজেকে এত হালকা মনে হবে, যেন আকাশে উড়ছেন।"

একটা অপরিচিত অল্পবয়সী ছোকরা এমন অম্লানবদনে তাকে কোকেন চাখতে বলছে দেখে রমার উদ্বেগ কোথায় বেড়ে যাবে। তা না হয়ে, উল্টে সে ছোকরার এককথায় আস্বস্ত হয়ে উঠে, তার কুপ্রস্তাব মেনে, তৎক্ষণাৎ সামনে ঝুঁকে পরে টেবিল থেকে পাউডারের গোটা লাইনটা ছোড়ার বাতলে দেওয়া পদ্ধতিতে নাক দিয়ে টেনে নিলো। কোকেন সোজা তার ব্রহ্মতালুতে গিয়ে ধাক্কা মারলো আর পলক ফেলতে না ফেলতেই তার মাথাটা যেন কোনো জাদুবলে বিলকুল খালি হয়ে গেলো। প্রকৃতপক্ষেই সে এতটাই হালকা অনুভব করলো যে তার মনে হলো যেন সে হাওয়ায় ভাসছে। তার চারিপাশটা হঠাৎ করে ভীষণ রঙিন লাগতে লাগলো। রনি তাকে একদম ঠিক কথাই বলেছে। সে এমন এক স্বপ্নের দুনিয়ায় ঢুকে পড়লো, যেখানে মানসিক চাপ বলে কোনোকিছুর অস্তিত্বই নেই। এবার চাইলে সে অতি অনাসায়ে দুনিয়াও জয় করতে পারে।

কোকেন টেনে মুহূর্তের মধ্যে রমার চোখ দুটো ভাবলেশহীন হয়ে উঠলো। বিনা কারণে তার সুন্দর মুখে নিষ্পাপ হাসি ফুটে উঠলো। রনি সেটা লক্ষ্য করে মুচকি হেসে জিজ্ঞাসা করলো, "কেমন লাগছে বেবি? ফিলিং গুড? গট ইওর কনফিডেন্স ব্যাক? আর ইউ রেডি নাউ?"

রমা দাঁত বের করে হেসে গদগদ স্বরে জবাব দিলো, "ওহ নিশ্চয়ই! আমি তৈরী। আমার সত্যিই দারুণ লাগছে। চলো এবার শুরু করি।"

তাকে আত্মবিশ্বাসে ডগমগ করে ফুটতে দেখে ছোকরা ভিডিওগ্রাফার একগাল হেসে বললো, "গ্রেট! আমি তো আগেই বলেছিলাম, দিজ শিট ওয়ার্কস ম্যাজিক। এবার একদম রিল্যাক্স করে আমার কথা মন দিয়ে শোনো। প্রথমে তোমায় সোলো শুট করবো। সিনটা হলো তুমি স্বামীর সাথে হানিমুনে এসেছো। কিন্তু তোমার ওয়ার্কহলিক হাজব্যান্ড তোমাকে হোটেলে একা ফেলে রেখে বাইরে ক্লায়েন্টের সাথে মিটিং করতে ব্যস্ত। তাই তুমি একা একাই বাইরে থেকে অনেকক্ষণ ঘুরে বেরিয়ে আবার হোটেলে ফিরে এসেছো। এতক্ষণ ধরে ঘোরাফেরা করে তোমার খুব গরম লেগে গেছে। তুমি খুব ঘামছো। ইউ আর ফিলিং কোয়াইট থার্স্টি। তেষ্টা মেটাতে তুমি সুইটে ঢুকে প্রথমেই মিনিবারে গিয়ে একটা বোতল আর গ্লাস বের করলে। গ্লাস ভর্তি করে মদ ঢেলে ধীরে ধীরে অর্ধেকটা শেষ করলে। ড্রিংক করার সময় তোমার আবার স্মোক না করলে চলে না। তাই কাউন্টারের উপরে রাখা সিগারেটের কেস থেকে একটা সিগারেট বের করে ধরালে আর সেটা টানতে টানতে গ্লাসের বাকি মদটা খতম করলে। মোটামুটি এই হলো সিন। ওকে বেব? ডিড ইউ গেট এভরিথিং ক্রিস্টাল ক্লিয়ার?"

জবাবে রমা মুখে কিছু বললো না, কেবল আলতো হেসে মাথা নেড়ে জানিয়ে দিলো যে সে বুঝে গেছে। রনি উচ্ছসিত হয়ে উঠলো, "গুড! এবার তোমাকে ক্যামেরার জন্য একটু তৈরী হতে হবে। তেমন কিছু না। তুমি যথেষ্ট ভালো মেকআপ করে আছো। আর তোমার ড্রেস নিয়ে তো কিছু বলারই দরকার নেই। ইটস সো হট। শুধু তোমার মুখে-টুকে একটু জল ছিটোতে হবে। যাতে করে মনে হয়, তুমি সত্যিই গরমে ঘামছো।"

রনি উঠে গিয়ে বাথরুম থেকে একটা প্লাস্টিকের মগে জল নিয়ে এসে যত্ন সহকারে রমার কপালে, গলায়, বুকের খাঁজে আর পেটেতে অল্প অল্প ছিটিয়ে দিয়ে তাকে বললো, "এবার সোজা তোমার ভ্যানিটি হাতে নিয়ে দরজার বাইরে যাও আর ওটাকে বন্ধ করে দাঁড়াও। আমি ভিতর থেকে অ্যাকশন বললেই তুমি দরজা খুলে ভিতরে ঢুকে পড়বে। তারপর তোমার হাতের ভ্যানিটিটা সোফাতে ছুঁড়ে দেবে। তারপর একটা ছোট্ট ডায়ালগ বলবে - ওহ ইটস সো হট আউটসাইড। ইট মেড মি থার্স্টি। ওহ আই নিড এ ড্রিংক। ডায়ালগটা বলে আস্তে আস্তে হেঁটে মিনিবারের সামনে গিয়ে দাঁড়াবে। তুমি দাঁড়ালেই আমি কাট বলবো অ্যান্ড ইউ আর ডান। সিনের মাঝে কোথাও কোনো ভুল হলে, আমি কাট বলবো আর তুমি ইমিডিয়েটলী থেমে যাবে। আমরা আবার সেই জায়গা থেকে শুরু করবো। ওকে? অল গুড? গট ইট?"

রমা ঘাড় নেড়ে জানালো যে সে বুঝে গেছে। রনির নির্দেশমত সে সোফা ছেড়ে উঠে ধীরপদে হেঁটে সুইটের বাইরে চলে গেলো আর দরজাটা আস্তে করে লাগিয়ে দিয়ে দাঁড়ালো। এক মিনিট যেতে না যেতেই ভিতর থেকে রনি অ্যাকশন বলে উঠলো আর সেও অমনি দরজা খুলে সুইটের ভিতরে ঢুকলো। ঢুকতেই দেখলো যে প্রায় ফুট তিনেক দুরুত্ব থেকে রনি পোর্টেবল ক্যামেরাটা তার দিকে তাক করে ধরে ভিডিও তুলছে। আর টিটো ও স্যান্ডি লিভিং রুমের এক কোণে দাঁড়িয়ে রয়েছে। দুজনের নজরই তার দিকে আটকে আছে। ক্যামেরা দেখে রমা এক সেকেন্ডের জন্য থমকে দাঁড়িয়ে পড়েছিলো। কিন্তু পরক্ষণেই নিজেকে সামলে নিয়ে তার হাতের ভ্যানিটি ব্যাগখানা সোফাতে ছুঁড়ে ফেলে আগে থেকে শেখানো সংলাপটি পাখি পড়ার মতো বলে ফেললো। তারপর অলসপদে হেঁটে গিয়ে বার কাউন্টারের সামনে দাঁড়ালো।

গোটা শট একটা টেকেই ওকে হয়ে যাওয়ায় ছোকরা ভিডিওগ্রাফার উচ্ছসিত স্বরে রমার তারিফ করে উঠলো, "ওয়ান্ডারফুল! গ্রেট শট বেব। ইউ লুক রিয়ালি সেক্সি অন ক্যামেরা। এবার আমরা পরের সিনটা তুলবো। এবার তুমি কাউন্টারে ঢুকে ওই সাজানো র‍্যাক থেকে একটা বোতল তুলে কাউন্টারের উপর রাখবে। যে কোনো বোতল পিক করতে পারো। হুইস্কি, জিন, রাম, ভদকা। যা খুশি। যা খেতে তোমার মন চায়। কাউন্টারের উপর দেখেছো তো চারটে গ্লাস পাশাপাশি সাজানো আছে। যে কোনো একটা তুলে, বোতলের ছিপি খুলে ভর্তি করে ওতে ওয়াইন ঢালবে। পাশে দেখো আইস বক্স রাখা আছে। ওখান থেকে দুটো কিউব বের করে ড্রিংকে মেশাবে। তারপর একদম রিল্যাক্স করে গ্লাসে ছোট্ট ছোট্ট সিপ মেরে অর্ধেকটা খালি করে ফেলবে। তারপর আবার একটা ছোট্ট ডায়ালগ বলবে - ওহ আই নিড এ স্মোক! বলে কাউন্টারে রাখা সিগারেট কেসটা থেকে একটা বের করে, লাইটার দিয়ে ধরাবে আর স্মোক করতে করতে, আবার ছোট্ট ছোট্ট সিপে গোটা গ্লাসটা খালি করে দেবে। বুঝে গেছো?"

এবার কিন্তু রমা এক টেকে শট ওকে করতে পারলো না। শুরুটা মসৃণ হলেও, আচমকা হ্যাঁচকা মেরে থেমে যেতে হলো। রনির নির্দেশ মতো সে বারের সাজানো তাক থেকে প্রথমে একটা জিনের বোতল নামিয়ে কাউটারের উপর রেখে একটা কাঁচের গ্লাসে ভর্তি করে মদ ঢাললো। তারপর বরফের বাক্স খুলে দুটো বরফের টুকরো বের করে এনে মদে মিশিয়ে নিয়ে ছোট ছোট চুমুকে গ্লাসটাকে অর্ধেক খালি করে ফেললো। এরপর সিগারেটের কেশ খুলে একটা সিগারেট বের করে লাইটার জ্বালিয়ে ধরালো। কিন্তু জ্বলন্ত সিগারেটটা ঠোঁটের ফাঁকে চেপে ধরে একটা টান দিতেই, গন্ডগোল বেঁধে গেলো। আসলে এর আগে কোনোদিনও সে ধূমপান করেনি। অভ্যাস না থাকায়, সিগারেটটা টানতেই ধোঁয়া সোজা গিয়ে তার গলায় ধাক্কা মারলো আর তৎক্ষণাৎ সে কাশতে শুরু করলো।

রমা কাশতে লাগতেই ছোকরা ভিডিওগ্রাফার কাট বলে চিল্লিয়ে উঠলো। ব্যাপারটা বুঝতে পেরে সে তাকে হালকা করে বকুনি দিলো, "বেব, তোমার আগে বলা উচিত ছিলো যে ইউ নেভার স্মোকড। সিনটা পুরো ভেস্তে গেলো। ওকে, নেবার মাইন্ড। আবার তুলবো। বাট ফার্স্ট, ইউ নিড টু নো হাউ টু স্মোক এ সিগারেট। ইটজ ইজি। সিগারেটে ছোট করে টান দেবে। ধোঁয়াটা মুখের ভিতরে গেলে তুমি সেটা গেলার চেষ্টা করবে না। হয় মুখ খুলে বের করে দাও, নয় তো নিঃস্বাসের সাথে নাক দিয়ে বের করতে পারতো। বুঝতে পারলে? ওকে, এবার একটু প্র্যাক্টিস করে নাও। ওয়ান্স ইউ গেট ইউসড টু ইট, আবার ক্যামেরা চালু করবো।"

রমা বাধ্য মেয়ের মতো রনির শেখানো কায়দায় হাতের জ্বলন্ত সিগারেটটা টানার চেষ্টা করলো। প্রথম কয়েকটা টানে সে কেশে উঠলেও, অল্পক্ষণের মধ্যেই সে সিগারেট টানতে অভ্যস্ত হয়ে গেল। আবার ক্যামেরা চালু হলে পরে সে এবার অনাসায়ে ধূমপান ও মদ্যপান একসাথে করে শট ওকে করে ফেললো। কাঙ্ক্ষিত কার্যোদ্ধার হয়ে যেতেই রনি উল্লাসে ফেটে পড়লো, "ব্রাভো রমা! এগেইন এ গ্রেট শট। ইউ পুল্ড ইট অফ লাইক এ রিয়াল চ্যাম্প। এবার গিয়ে সোফায় বসে রিল্যাক্স করো। অ্যান্ড হোয়াইল ইউ রিল্যাক্স, ইউ মে ওয়ান্ট টু এনজয় ইওরসেল্ফ উইথ অ্যানাদার স্মোক অ্যান্ড ড্রিংক।"

একে রমার রক্তে কোকেনের বিষ মিশে গিয়েছিলো। তার ওপর আবার দ্বিতীয় সিনেই তাকে এক গ্লাস ভর্তি মদ গিলতে হলো। তার মস্তিষ্ক পুরোপুরি কাজ করা বন্ধ করে দিলো। দ্বিতীয় সিনটা ভালোভাবে উতরে যাওয়ায় সে বেশ উত্তেজিত বোধ করছিলো। সোফায় আরাম করে বসে সময় কাটানোর জন্য আরেকটু ধূমপান ও মদ্যপান করার প্রস্তাবটা মদ্যপ অবস্থায় তার কাছে যথেষ্ট জুতসই লাগলো। সে তৎক্ষণাৎ রনির পরামর্শ মেনে হাতের খালি গ্লাসটাতে আবার মদ ঢেলে নিয়ে, তাতে বরফ মিশিয়ে, আরেকখানা সিগারেট ধরিয়ে অলসপায়ে ফিরে গিয়ে সোফাতে বসলো। তারপর আরাম করে ধূমপান করতে করতে গ্লাসে চুমুক দিতে লাগলো। ওদিকে দ্বিতীয় সিনটা শুট করার পর ছোকরা ভিডিওগ্রাফার বার কাউন্টারের পিছনে গিয়ে দাঁড়ালো। সে মেঝে থেকে কালো ব্যাগটা তুলে ভিতর থেকে একটা ল্যাপটপ বের করে আনলো। তারপর সেটার সাথে ক্যামেরা সংযুক্ত করে এইমাত্র তোলা রমার ভিডিও দুটোকে ল্যাপটপের স্ক্রীনে খুঁটিয়ে খুঁটিয়ে দেখতে লাগলো।
[+] 8 users Like codename.love69's post
Like Reply
#14
অসাধারণ এবং অপূর্ব
Like Reply
#15
The Name is 69... Codename.love69 স্বনামধন্য codenamelove.69 xossip-এর আগে যখন exbii ছিলো, তখন অনেক ভালো ভালো লেখকের মাঝেও নিজের অল্প কিছু লেখা দিয়েও পাঠক-পাঠিকাদের মনে যে কয়েকজন নিজের একটা স্থান করে নিয়েছিলো, তাদের মধ্যে অবশ্যই তুমি একজন ছিলে। সেই লেখার touch, সেই লেখার ধার খুব খারাপ লাগে তোমাদের লেখা এখন আর খুবই একটা দেখতে পাই না বলে, আবার ভালো লাগে যখন অনেক দিন পর কোনো লেখা নিয়ে হাজির হও তোমার লেখা "লোভে পাপ, পাপে মৃত্যু" একটা ইংরেজী গল্পের অনুসরণে লেখা হলেও আজও মনে হয় যে কোনো মৌলিক রচনা থেকে কোনো অংশে কম ছিলো না - কেননা অনেক ভালো গল্পের অনুসরণে কয় জনেই বা এরকম সুখপাঠ্য লেখা তুলে ধরতে পেরেছে? stranger.women (পরমার পরাজয়, হেরোর ডায়েরী), desicpls (আমার দীপ্তি), fer.prog (এক কর্তব্যপরায়ণ বধু) - আর কে? হাতে গোনা যায় তোমাদের মতো সব্যসাচীদের, যারা ইংরেজী আর বাংলায় - দুটোতেই সমানভাবে পারদর্শী, খুবই অভাব

লেখার ব্যাপারে আর কি বলবো - তেলা মাথায় তেল দেওয়ার মতো ধৃষ্টতা নাই বা করলাম. যখনই এসেছো, ফাটিয়ে দিয়েছো আশা করি, আগামীতে আরো অনেক লেখা দেখতে পাবো
[+] 1 user Likes ray.rowdy's post
Like Reply
#16
VAlo laglo
Like Reply
#17
খুব ভালো হচ্ছে  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#18
দূর্দান্ত বললেও কম বলা হয় বস। একে তো প্লটটা অনবদ্য তার ওপর সেটাকে নিপুণ হাতে বুনে নিয়ে যাচ্ছো। চালিয়ে যাও
Like Reply
#19
এদিকে রমা গিয়ে সোফাতে আরাম করে বসতেই টিটো আর স্যান্ডি দেওয়ালের কোণ ছেড়ে সোজা এসে তার দুধারের চেয়ার দুটো দখল করে বসলো। ওরা এসে তার তারিফ করতে শুরু করলো। টিটোই প্রথম তাকে নিয়ে উচ্ছাস প্রকাশ করলো, "ইউ কিল্ড ইট রমা। এটাই তো তোমার প্রথম প্রফেশনাল শুট। কি তাই তো? অথচ তোমাকে দেখে সেটা মনেই হয় না। ইউ আর সো কনফিডেন্ট ইন ফ্রন্ট অফ ক্যামেরা। ওয়াও! হ্যাটস অফ!"

তার স্তুতি করতে স্যান্ডিও যোগদান দিলো, "একদম ঠিক বলেছিস ভাই। স্বীকার করতেই হবে, রমা শুধু সেক্সি আর বোল্ড নয়, ওর মধ্যে একটা প্রফেশনাল অ্যাটিচুডও আছে। দেখ না, কত সহজে সিগারেট টানতে শিখে গেছে। এভাবে চালিয়ে খেলতে পারলে, আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি যে দিন কয়েকের মধ্যেই রমা এক নম্বর স্টার হয়ে উঠবে। আরডি স্যার তো দেখলাম ওকে নিয়ে প্রচণ্ড এক্সাইটেড। বলছিলেন যে রমাকে নিয়ে ওনার বড় বড় সব প্ল্যান আছে। আর জানিসই তো আরডি স্যার যাকে একবার ব্যাক করেন, তাকে স্টার না বানিয়ে ছাড়েন না। শিখাকে দেখলি না? দুবছর আগে এই লাইনে আমাদের সাথেই কাজ শুরু করলো। এখন দেখ, কোথায় পৌঁছে গেছে। দেশের নম্বর ওয়ান পর্ণস্টার। পার ভিডিওয় পাঁচ লাখ কামায়। এই তো দিন কয়েক আগে আমেরিকায় ছুটি কাটিয়ে এলো। হাই-ফাই ব্যাপার আর কি। এত উঁচুতে উড়ছে যে এজেন্সির সাথে কন্ট্রাক্ট রিনিউ পর্যন্ত করেনি। আরডি স্যার ব্যাপারটা মোটেই ভালো চোখে নেননি। ওনার ইগোতে লেগেছে। আমার কি মনে হয় জানিস, শিখার কম্পিটিটর হিসাবে স্যার রমাকে দাঁড় করাতে চান। ওনার জহুরির চোখ। হীরে ভালোই চেনেন। আমি নিজের চোখেও তো দেখছি। রমার রূপ-যৌবন নিয়ে কোনো কথা হবে না ভাই। পুরো টপ ক্লাস। বেট ফেলে বলতে পারি, ওর মতো এমন অসাধারণ সেক্স অ্যাপিল এই লাইনে আর কারুর নেই। লুকসের ব্যাপারে ও শিখাকে বলে বলে গোল দেবে। শুধু সাহসী মানসিকতাটা ধরে রাখতে পারলে, শিখাকে টপকাতে রমার বছরও লাগবে না।"

দুই হাট্টাকাট্টা যুবক যখন কোনো ভরাট যৌবনা বিপথগামী নারীর মুখের সামনে বসে মন খুলে স্তববাক্য পাঠ করে, তখন সেই শুনে তার মন গলে যাওয়াটা মোটামুটি নিশ্চিত। বিশেষ করে সেই অসচ্চরিত্রা সুন্দরী যখন নেশার ঘোরে থাকে, তখন কথাগুলো বিশ্বাস করে নিতে সে বলতে গেলে একরকম বাধ্য। দুই মিষ্টিভাষী সুদর্শন তরুণের অবিরাম তারিফের বর্ষণে রমা ভেসে গেলো। সে সিগারেট টানা বন্ধ করে, মদের গ্লাস নামিয়ে রেখে মুচকি হেসে মত্তকণ্ঠে বললো, "থ্যাংকস গাইজ। থ্যাংকস ফর দ্য কমপ্লিমেন্টস। আমাকে তোমাদের এত পছন্দ হয়েছে, তাতে আমি খুব খুশি হয়েছি। আমারও তোমাদেরকে ভালো লেগেছে। তোমরা দুজনেই যথেষ্ট হ্যান্ডসাম। জানো, শক্তপোক্ত সুন্দর পুরুষদের আমার খুব পছন্দ। আচ্ছা, তোমরা যে মেয়েটার কথা বলছিলে, শিখা, সত্যি কি মাত্র দুবছরের মধ্যে এত প্রগ্রেস করেছে যে এতগুলো টাকা কামাচ্ছে? ও কি সত্যিই এত সুন্দরী? আচ্ছা, শিখা এমন কি মহাকার্য করলো যে এত তাড়াতাড়ি টপে পৌঁছে গেলো?"

তাদের তীরটি গিয়ে একেবারে সঠিক নিশানায় গেঁথেছে দেখে টিটো দাঁত বের করে হেসে জবাব দিলো, "ওহ বিলিভ মি, শিখা ইজ ওয়ান হট বিচ। হ্যাজ এ সেক্সি বডি। নাইস টিটস অ্যান্ড অল। আর সেগুলোকে ঠিকঠাক ব্যবহার করতেও জানে। তবে তুমি চিন্তা করো না বেবি। শিখা যদি স্পার্ক হয়, তুমি তাহলে ফায়ার। তোমারও কিছু কমতি নেই, বরং অনেক বেশি আছে। তোমার মতো রসে টইটম্বুর ফিগার, মাইরি বলছি, আগে কারুর দেখিনি। প্লিজ পার্ডন মাই ল্যাংগুয়েজ, যদি তুমি কোনোদিন রেন্ডিখানায় গিয়ে বসে যাও না, পাবলিক শুধুমাত্র তোমার ওই বড় বড় মাই-পোঁদের দুলুনি দেখার জন্যই পয়সা ছড়াতে রাজি হয়ে যাবে। আমাদের লাইনে তুমি একটু ট্রাই করলেই ব্যাপক সাকসেসফুল হবে। জাস্ট ইউজ দ্যাট জুসি বডি অফ ইয়োরজ অ্যান্ড ইউ উইল বি অ্যাট দ্য টপ ইন নো টাইম। ট্রাস্ট মি।"

স্যান্ডিও চুপ না থেকে তালে তাল মেলালো, "একদম সহি বাত। রমা, তোমার মধ্যে পুরো আগুন জ্বালিয়ে দেওয়ার ক্ষমতা আছে। শুধু সাহস রাখতে হবে। তোমার রসাল শরীরটাকে ক্যামেরাতে একেবারে খুলেখালে দেখাবে। ওই কথায় আছে না, ওয়েন ইউ হ্যাভ ইট, ফ্লন্ট ইট। শিখাও তাই করে থাকে। ক্যামেরার সামনে পাক্কা রেন্ডির মতো আচরণ করে। ওর সিনগুলোকে আরো বেশি হট করতে ইচ্ছাকৃত বেশি করে ডার্টি সেক্স করে। ইন ফ্যাক্ট, নোংরাভাবে সেক্স করতে শিখা ভীষণ পছন্দ করে। ওকে টেক্কা দিতে চাইলে, তোমাকেও তাই করতে হবে। এখানে হেজিটেশনের কোনো জায়গা নেই। টপে পৌঁছতে চাইলে, যত রাজ্যের নোংরামো আছে, তা সবই করতে হবে। ঘেন্না পেলে চলবে না। উল্টে মস্তি লোটো। আর মস্তি লোটার সবচেয়ে সহজ রাস্তা হলো নেশা। নেশা করে থাকলে দেখবে, তুমি যা খুশি তাই সহজেই করে ফেলতে পারবে। এবং তা করতে তুমি খুব মজাও পাবে। শিখা যখন এজেন্সিতে ছিলো, তখন তো ওকে খুব কাছ থেকে দেখেছি। সবসময় নেশা করে থাকতো। সিগারেট, গাঁজা, মদ, কোকেন, এক্সট্যাসি, কিছুই বাদ দিতো না। তবেই না এত কম সময়ের মধ্যে এমন চড়চড় করে টপে উঠে গেলো। তুমি চাইলে, তুমিও পারবে। কি বলো?"

দুই বজ্জাত ছোকরা যখন তার মগজ ধোলাই করার চেষ্টা চালাচ্ছিলো, ততক্ষণে অবশ্য রমা আবার সিগারেট টানতে টানতে মদের গ্লাসে চুমুক দিতে শুরু করে দিয়েছিলো। নেশায় তার নূন্যতম আপত্তি নেই। ইতিমধ্যেই সে ধূমপানে আর মদ্যপানে অভ্যস্ত হয়ে উঠেছে। আর যতটুকু কোকেন সে টেনেছে, তাতেই তার মন একেবারে ফুরফুরে হয়ে উঠেছে। বলতে গেলে চিন্তাশক্তিই বিসর্জন দিয়ে বসেছে। এমনই দুর্দশা যে এখন তাকে অশ্লীলতম কার্যকলাপ করতে বলা হলেও, সে বিন্দুমাত্র দ্বিধাবোধ করবে না। সে মুচকি হেসে বেপরোয়াভাবে মত্ত স্বরে জবাব দিলো, "আলবাত পারবো। এই তো দেখো না, অলরেডি স্মোক আর ড্রিংক করাটা আমার হ্যাবিট হয়ে গেছে। কোকেন ট্রাই করেও আমার খুব ভালো লাগলো। আর ক্যামেরার সামনে কাপড়চোপড় খুলতে আমার কোনো আপত্তি নেই। আমি শরীর দেখাতে ভালোবাসি। এজেন্সি তো দেখানোর জন্যই আমাকে পয়সা দিচ্ছে। তাহলে আর ল্যাংটো হতে সমস্যা কোথায়? আর সেক্সের কথা বলছো। আমার অপদার্থ বর আজ তিন মাস হলো চাকরি খুইয়ে নপুংসক হয়ে বাড়িতে বসে আছে। আর আমি সেক্সের জ্বালায় মরছি। তাই অন ক্যামেরা হোক, বা অফ ক্যামেরা, সেক্স করতে আমি সবসময় রেডি। সেটা নোংরা হলেও, আমার কোনো অসুবিধা নেই।"

ওদিকে ভিডিওগ্রাফার রনি মিনিবারের কাউন্টারের উপর ল্যাপটপ রেখে কিছুক্ষণ আগে তার তোলা রমার ভিডিও দুটো পরখ করতে করতে তাদের বর্ণোজ্জ্বল কথোপকথন শুনছিলো। সে এবার ল্যাপটপ বন্ধ করে জিনের বোতলটা হাতে করে নিয়ে এগিয়ে এসে সোফাতে রমার পাশে বসলো আর তার খালি হয়ে যাওয়া গ্লাসে মদ ঢেলে হাসিমুখে বললো, "তোমার বোল্ড অ্যাটিচুড সত্যিই তারিফযোগ্য রমা। এবার কিন্তু যা বলেছো, ঠিক সেটাই করে দেখাতে হবে। আগের শট দুটো কিন্তু বলতে গেলে জাস্ট ট্রায়াল ছিলো। এবারে আসল খেলা শুরু হতে চলেছে। সিনটা বুঝিয়ে দিচ্ছি। স্মোক আর ড্রিংক করে তোমার তেষ্টা তো মিটেছে, তবে শরীরের গরম যায়নি। উল্টে চড়ে গেছে। ইউ আর ফিলিং হর্নি। তুমি আর থাকতে না পেরে ধীরে ধীরে সিডাক্টিভ ওয়েতে ব্লাউজের চেন খুলে তোমার বিগ বুবস দুটোকে একদম নিউড করে ফেলবে। একইভাবে স্কার্টও তুলে ফেলে তোমার পুষিটাকেও বেয়ার করে দেবে। তারপর পা দুটোকে টেবিলের ওপর তুলে দুদিকে ভালো করে ছড়িয়ে বডিটাকে পিছন দিকে হেলিয়ে সোফাতে একদম কম্ফোর্টেবলি বসবে। তুমি বাঁ হাতে তোমার নেকেড বুবস দুটো টিপতে আরম্ভ করবে আর নিপলস দুটোকে মাঝেমধ্যে পিঞ্চ করবে। সেইসাথে ডান হাতটা দিয়ে তোমার খোলা পুষিতে ফিঙ্গারিং করতে লাগবে। অ্যান্ড ইউ উইল ক্যারি অন প্লেয়িং উইথ ইয়োরসেল্ফ, টিল ইউ ডিসচার্জ। এই সিনে কোনো ডায়ালগ নেই। বাট ইফ ইউ মোন, দেন দ্য সিন উইল বি মাচ হটার। বুঝে গেছো? নাও, এবার আর একটু কোকেন টেনে নাও। আর তোমাকে একটা পিল দিচ্ছি। এক ঢোকে মদের সঙ্গে গিলে ফেলো। দেখবে, এত চার্জড আপ হয়ে যাবে যে খুব সহজেই একটা ফায়ারী পারফরম্যান্স দিতে পারবে।"

রনি জামার পকেট থেকে আবার সাদা পাউইডার ভর্তি প্লাস্টিকের ছোট প্যাকেটটা বের করে আরো একবার টেবিলের উপর বড় করে একটা কোকেনের লাইন টানলো। রমাও অমনি দিব্যি হাসিমুখে মাথা ঝুঁকিয়ে অক্লেশে গোটা লাইনটা নাকে টেনে নিলো। সে মাথা তুলতেই দেখলো যে ছোকরা ভিডিওগ্রাফার হাত বাড়িয়ে তার ঠোঁটের সামনে একটা নীল রঙের বড়ি ধরে রয়েছে। সে একবারও ইতস্ততঃ না করে মুখ হাঁ করে জিভ বাড়িয়ে দিলো। বড়িটা তার জিভে রাখতেই সে গ্লাসে একটা লম্বা চুমুক দিয়ে মদের সাথে ওটাকে গিলে ফেললো। রনি উঠে সোফা থেকে তিন ফুট দুরুত্বে গিয়ে রমার দিকে ক্যামেরা তাক করে দাঁড়ালো। সে উঠে যেতেই, টিটো আর স্যান্ডিও চেয়ার ছেড়ে উঠে পরে ছোকরার পাশে গিয়ে দাঁড়ালো।

কোকেন, মদ ও এক্সট্যাসি - এই তিন নেশার বস্তু একসাথে রক্তে মিশলে অতি বিপজ্জনক সংমিশ্রণ তৈরী হয়। পাঁচ মিনিট কাটতে না কাটতেই রমার কামপ্রবণ শরীরে এই বিষধর মিশ্রণ বিধ্বংসী প্রভাব বিস্তার করতে শুরু করে দিলো। আচমকা তার দেহের পারদ চড়চড় করে চড়ে গেলো আর সে দরদর করে ঘামতে লাগলো। তাকে শুধু আগে থেকে নির্দেশ দেওয়া ছিল বলে নয়, তার ডবকা গতর হঠাৎ করে এতখানি গরম হয়ে গেলো যে গায়ে জামাকাপড় রাখতেই তার অত্যন্ত কষ্ট হচ্ছিলো। রমা আর দেরি না করে মত্ত হাতে কোনোরকমে তার ব্লাউজের চেন টেনে নামিয়ে দিলো। তার বিশাল দুধ দুটো বন্ধন মুক্ত হতেই উছলে বেরিয়ে এলো। তার গরম দেহের তাপমাত্রা এতটাই চড়ে গিয়েছিলো যে, তিন তিনটে লম্পট পরপুরুষের লোলুপ নজরের সামনে তার ভারী বুককে উদলা করে ফেলেও সে নূন্যতম লজ্জাটুকুও অনুভব করলো না। বরং পাক্কা বারবনিতার মতো সেইখানেই না থেমে, তলার আঁটোসাঁটো মিনিস্কার্টটা টেনেটুনে কোমর অব্দি তুলে তার নির্লোম নিম্নাঙ্গকে পর্যন্ত পুরোপুরি উন্মুক্ত করে ফেললো। তারপর তার মোটা মোটা থামের মতো গোদা পা দুটোকে টেবিলের উপর তুলে দিয়ে দুদিকে ভালো করে ছড়িয়ে দিয়ে, পিছনে হেলে পরে, সোফাতে পুরো আরাম করে বসলো।

রনির নির্দেশ অনুযায়ী রমা বাঁ হাতে বিশাল দুধ দুটোকে চটকাতে শুরু করে দিলো আর মাঝে মাঝে তার বড় বড় বোঁটা দুটোকে টিপতে লাগলো। এবং একইসাথে তার ডান হাতের দুটো আঙ্গুল সোজা তার তপ্ত গুদে গুঁজে দিয়ে হস্তমৈথুন করতে শুরু করে দিলো। আপন কামোত্তপ্ত শরীরটা নিয়ে খেলতে গিয়ে সে এতটাই মশগুল হয়ে পড়লো, যে ভুলেই গেলো তার অশালীন ক্রিয়াকলাপ ছোকরা ভিডিওগ্রাফার ক্যামেরাতে সব রেকর্ড করে রাখছে। নিজের গরম দেহটাকে নিয়ে খেলতে গিয়ে রমা এতবেশি কামোত্তেজিত হয়ে উঠলো, যে মিনিটের মধ্যে সে উচ্চস্বরে গোঙাতে লাগলো। যত সময় কাটলো সেই গোঙানির মাত্রা ধাপে ধাপে চড়তে লাগলো। ক্যামেরার সামনে প্রায় মিনিট পনেরো ধরে পুরোদস্তুর বাজারী পতিতার মতো উচ্চরবে কোঁকাতে কোঁকাতে আর দরদরিয়ে ঘামতে ঘামতে আপন লাস্যময় গতরটাকে নিয়ে ছিনিবিনি খেলার পর সে অশ্লীলভাবে দেহ কাঁপিয়ে ছরছর করে রস খসালো।

রমার রসক্ষরণ হতেই তিন নচ্ছার ছোড়া একসাথে হর্ষধ্বনি দিয়ে হাততালির সাথে উল্লাসে ফেটে পড়লো। ভিডিওগ্রাফার রনি তার উচ্ছসিত প্রশংসা করলো, "ব্রিলিয়ান্ট রমা! ইউ আর ফুল অফ প্যাশন! ফুল অফ ফায়ার! সত্যিই তুমি ফাটিয়ে দিয়েছো। নিজের চোখে না দেখলে তো বিশ্বাসই করতাম না, যে ফার্স্ট শুটেই এমন একখানা আগুনে পারফরম্যান্স দেওয়া সম্ভব। ইউ আর ওয়ান হেল অফ এ স্লাট। ডোন্ট মাইন্ড মাই ল্যাংগুয়েজ। জাস্ট টেক ইট অ্যাজ এ কমপ্লিমেন্ট। আমি তো আজ থেকেই তোমার ফ্যান হয়ে গেলাম বেবি। এবার একটা ছোট করে দশ মিনিটের ব্রেক নাও। গেট ইওরসেল্ফ অ্যানাদার ড্রিংক অ্যান্ড স্মোক। ততক্ষণে আমি ভিডিওটা ল্যাপটপে কপি করে নিচ্ছি। কপি হয়ে গেলে তোমাকে নেক্সট সিনটা ভালো করে বুঝিয়ে দেবো।"

যথাযথভাবে রমার স্তবগান করার পর রনি সোজা মিনিবারের সামনে গিয়ে কাউন্টারে উপরে রাখা ল্যাপটপ খুলে ক্যামেরাটা সংযুক্ত করে ভিডিও কপি করা শুরু করে দিলো। এদিকে ততক্ষণে বাকি দুই তাগড়াই বজ্জাত সোফাতে এসে তার দুপাশে একেবারে গা ঘেঁষে বসে গেলো। টিটো জিনের বোতল থেকে কাঁচের গ্লাসে ভর্তি করে মদ ঢেলে রমার হাতে ধরিয়ে দিয়ে তোষামোদ করে বললো, "ওয়াও রমা! ওয়াট এ হট পারফরম্যান্স! মাইরি বলছি, আমি এতটা আশা করিনি। তুমি হলে গিয়ে যাকে বলে পুরো আগ কা গোলা। তোমার ওই সেক্সি বডিটাতে এত বারুদ ঠাসা আছে, যে শিখা কোন চিজ, মিয়া খলীফাও তোমার সামনে নিমেষে উড়ে যাবে।"

স্যান্ডিও অমনি একটা সিগারেট জ্বালিয়ে তার ঠোঁটের ফাঁকে গুঁজে দিয়ে মিষ্টি সুরে স্তাবকতা করলো, "একদম ঠিক বলেছিস ভাই। রমা হলো সত্যিকারের সেক্সবোম্ব। দেশী-বিদেশী সব পর্ণস্টারই ওর সামনে নস্যি। কেউ ওর সামনে ধোপে টিকবে না। তুমি সত্যিই কামাল করে দিয়েছো রমা। আমি বেট ফেলে বলছি, তোমার ভিডিওগুলো যখন ইন্টারনেটে ছাড়া হবে, তখন বাজারে পুরো আগুন লেগে যাবে। সবকটা ওয়েবসাইট শুধুমাত্র তোমার ভিডিও ডিম্যান্ড করবে। খুব শিগগিরই তুমি এজেন্সির টপ স্টার হতে চলেছো। এখন রিল্যাক্স করে ড্রিংক-স্মোক করো। আমি আর টিটো এবার একটুখানি কোকেন নেবো। পরের সিনটা থেকে আমাদেরকে মাঠে নামতে হবে। তোমার মতো আগুনে আইটেমের সাথে যুঝে উঠতে গেলে, আমাদেরও নেশা করা দরকার। তুমিও চাইলে নিতে পারো। শুধুমুধু এক যাত্রায় পৃথক ফল হতে যাবে কেন? কি বলো? নেবে নাকি?"

রমাকে লোভ দেখাতে স্যান্ডি জিন্সের পকেট থেকে কোকেনের একটা ছোট প্লাস্টিক পাউচ বের করে তার চোখের সামনে কয়েকবার নাচিয়ে সোজা টেবিলের উপর ওটার মুখ খুলে বেশ মোটা করে একটা লম্বা লাইন টানলো এবং ঝটপট ঝুঁকে গিয়ে নাক দিয়ে গোটাটা টেনে নিলো। তারপর হাত বাড়িয়ে টিটোকে প্যাকেটটা হস্তান্তর করে দিলো। টিটোও তৎক্ষণাৎ একইভাবে টেবিলে কোকেনের লম্বা পুরু লাইন টেনে ঝুঁকে গিয়ে নাক দিয়ে পুরোটা টেনে নিলো। তারপর তার ডান হাতের তর্জনীতে কোকেনের একটা মোটা করে লাইন টেনে রমার নাকের কাছে নিয়ে গিয়ে ধরে মুচকি হেসে তাকে চোখ মারলো। রমাও অমনি কালবিলম্ব না করে নিঃসংকোচে কোকেনের গোটা লাইনটা টিটোর তর্জনী থেকে নাকের ভিতরে টেনে নিলো। তারপর আবার আগের মতো সে আরামে সিগারেট টানতে টানতে মদের গ্লাসে চুমুক দিতে লাগলো।

রমাকে এভাবে নির্বিচারে তাদের কথা মেনে আরো একবার কোকেন টেনে নিতে দেখে স্যান্ডি উল্লসিত হয়ে বললো, "এই তো তুমি কত সহজে কোকেনেও অভ্যস্ত হয়ে গেছো। জিনিসটা একদম খাসা, তাই না? টানলেই কি সুন্দর রিল্যাক্স লাগে। তুমি স্মোক আর ড্রিংক করতে থাকো। আমরা বরং তোমাকে একটু ম্যাসাজ করে দি। তোমার আরো ভালো লাগবে।"

স্যান্ডির পরামর্শটা শুনে রমা মুচকি হেসে ঘাড় কাত করে সম্মতি জানালো আর নিমেষের মধ্যে দুই লম্পট তরুণ তার গায়ে হাত রাখলো। ওদের হাতগুলো খুব দ্রুত কাজ চালু করে দিলো। দুজনে মিলে প্রথমেই তার গা থেকে চেন খোলা ব্লাউজটা ঝটপট খুলে ফেললো। তারপর তার আঁটোসাঁটো মিনিস্কার্টটাকে যথেষ্ট কায়দা করে টেনেটুনে তার প্রকাণ্ড পাছার মাংসল দাবনা দুটো থেকে নামিয়ে তার দুই পায়ের তলা দিয়ে গলিয়ে খুলে নিলো। রমাকে সম্পূর্ণ নগ্ন করে ফেলে দুই ধড়িবাজ তরুণ তার শাঁসালো শরীরটাকে ইচ্ছেমতো চটকাতে লাগলো। রমা কোনো বাধা দিলো না। আর দেবেই বা কেন? সারা দেহে দুই বলশালী দুরাত্মার বলিষ্ঠ হাতের চটকানি খেতে তার অত্যন্ত ভালো লাগছিলো। বিশেষ করে তার বিশাল তরমুজ দুটোকে দুজনে মিলে টিপে টিপে লাল করতে থাকায়, সে পরম সুখ পেলো। সে হাতের সিগারেটটা আর টানতে পারলো না। ছুঁড়ে ফেলে দিলো। এক চুমুকে মদের গ্লাস খালি করে সোফার উপরেই নামিয়ে রাখলো। হাত দুটো খালি হয়ে যেতেই সে দুই মুশকো জোয়ানের প্যান্টের উপর দিয়ে ওদের ঊরুসন্ধিতে বোলাতে শুরু করে দিলো। ততোক্ষণে অবশ্য সে দুটো জায়গা ফুলে তাবু হয়ে গেছে। রমার অশ্লীল মনোবাঞ্ছা টের পেয়ে টিটো আর স্যান্ডি আর সময় নষ্ট না করে দ্রুতহাতে ঝটপট তাদের প্যান্ট খুলে ফেললো। ওরা প্যান্ট খুলতেই সে দুই হাতে ওদের শক্ত খাড়া বাঁড়া দুটোকে খপ করে চেপে ধরলো। দুটো বাঁড়াই বেশ বড়সড়। কমপক্ষে ইঞ্চি সাতেক হবে। আর তেমনই মোটাসোটা। তার কোমল হাতের ভিতরে দুটো থরথরিয়ে কাঁপতে লাগলো। সে দুই হাতে বাঁড়া দুটোকে কচলাতে আরম্ভ করলো।
[+] 2 users Like codename.love69's post
Like Reply
#20
ওদিকে রনির ল্যাপটপে ভিডিও কপি করা হয়ে গিয়েছিলো। এতক্ষণ সে মিনিবারের সামনে রমাদের দিকে পিছন ফিরে বসেছিলো। এবার ঘুরে গিয়ে দেখলো যে সোফার উপর টিটো আর স্যান্ডি রমার দুপাশে গা ঘেঁষে বসে তাকে পুরোপুরি নাঙ্গা করে ফেলে তার ডবকা গতরখানা খুশিমতো চটকাচ্ছে আর দুই হাট্টাকাট্টা যুবকের মাঝে স্যান্ডউইচ হয়ে বসে সেও যথারীতি আরাম উপভোগ করতে করতে ওদের বাঁড়া কচলাচ্ছে। তাদের লক্ষীছাড়া কাণ্ডকারখানা দেখে রনি বিরক্ত মুখে চিল্লিয়ে উঠলো, "এসব হচ্ছেটা কি? ইউ বাস্টার্ডস, ডবকা খানকী দেখলেই তোদের বাঁড়া টনটন করে। তাই না রে বোকাচোদা? প্রফেশনালিজম বলে একটা জিনিস আছে, সেটা কি ভুলে গেলি মাদারচোদ? তোদের লজ্জা পাওয়া উচিত রে হারামী। ধুমসী মাগীদের গোদা মাই-পোঁদ দেখলেই যদি কন্ট্রোল হারিয়ে ফেলিস, তাহলে এই লাইনে তোদের শালা নামাই উচিত হয়নি। তোরা যদি সবকিছু অফ ক্যামেরায় করে ফেলিস, তাহলে শুট করার জন্য আর বাকি কি থাকে রে বানচোদ? রাইট নাউ গেট ইয়োর ফাকিং অ্যাসেস অফ দ্য সোফা, ইউ মরনস। আই নিড টু এক্সপ্লেইন রমা দ্য সিন। রমা বেবি, ওদের বাঁড়া নিয়ে খেলা এবার বন্ধ করো দেখি। ইউ উইল গেট এনাফ অফ দোজ ককস ডিউরিং দ্য শুট। ওয়ানস আই রোল দ্য ক্যামেরা, ইউ ক্যান ডু হোয়াটএভার ইউ ফিল লাইক। নাউ লিভ দেম বেবি। অ্যান্ড কাইন্ডলি লিসেন টু ইয়োর নেক্সট সিন।"

রনির মুখে কাঁচা খিস্তি খেয়ে টিটো আর স্যান্ডি তৎক্ষণাৎ রমার গরম গতরখানা হাতড়ানো ছেড়ে দিয়ে সোফা থেকে উঠে গেলো। টিটো নরম সুরে আমতা আমতা করে দুজনের অপেশাদারী আচরণের জন্য অজুহাত দেওয়ার চেষ্টা করলো, "সরি বস! রাগ করছো কেন? আমরা তো শুধু তোমার ক্যামেরার জন্য রমাকে একটু আগে থেকে প্রিপেয়ার করে দিচ্ছিলাম। সি ইজ অল হট ফর ইয়োর সেক্স সিন। এবার দেখবে ও কেমন দাউ দাউ করে আগুন লাগিয়ে দেয়।"

রনি নির্লিপ্ত মুখে অজুহাতখানা খারিজ করে দিলো, "অলরাইট! যা হওয়ার, হয়ে গেছে। নাউ গেট ইয়োরসেলভস রেডি। টেক ইয়োর ডোজেস। আমি ততক্ষণে রমাকে বুঝিয়ে দিচ্ছি যে ওর কাছে নেক্সট সিনটাতে এক্সাক্টলি কি এক্সপেক্ট করা হচ্ছে।"

ভিডিওগ্রাফারের নির্দেশ শুনে টিটো আর স্যান্ডি আর কোনো উচ্চবাচ্চ না করে সুড়সুড় করে হেঁটে গিয়ে মিনিবারের কাউন্টারে রাখা কালো ব্যাগটা থেকে দুটো ছোট ছোট সিরিঞ্জ বের করে একে অপরের পাছাতে ফুঁটিয়ে এক বর্ণহীন তরল পদার্থ ইনজেক্ট করে নিলো। এই তরল ওষুধের বিশেষ কার্যকারিতা হলো যে এটিকে শরীরে ঢুকিয়ে নিলে একজনের পুরুষাঙ্গ অনেকক্ষণ পর্যন্ত শক্ত হয়ে থাকে। জলদি বীর্যপাত হওয়ার কোনোরূপ সম্ভাবনা থাকে না। এবং একাধিকবার বীর্যপাত করার পরেও পুরুষাঙ্গ নিস্তেজ হয়ে পরে না। ওষুধটি খুবই দামি। বিদেশী পর্ণ শিল্পে আকছার ব্যবহার করা হয়। রাজদীপ সেন এজেন্সির পুরুষ পর্ণস্টারদের জন্য এটি নিত্য আমদানি করে থাকেন। টিটো আর স্যান্ডি ওষুধটি নিতে তাই রীতিমত অভ্যস্ত।

দুই তাগড়াই নটবর যখন প্রয়োজনীয় ডোজ নিচ্ছে, তখন ছোকরা ভিডিওগ্রাফার তার প্রলোভনসঙ্কুল প্রধান নটিকে আগামী সিনটি ব্যাখ্যা করতে ব্যস্ত হয়ে পড়লো, "বেব! তুমি এখনো পর্যন্ত চমৎকার কাজ করেছো। এবার আসল জিনিসটা করার সময় এসেছে। ইয়োর নেক্সট সিন রিভলভস অ্যারাউন্ড ফুল হার্ডকোর সেক্স। সো গিভ ইয়োর এভরিথিং। আমরা আগের সিনটা থেকে কন্টিনিউ করবো, যেখানে তুমি ক্যামেরার সামনে মাষ্টারবেট করলে। এবারের সিনটাতে দেখাবো যে মাষ্টারবেট করতে করতে তুমি ঘুমিয়ে গেছো। অ্যান্ড ইউ আর হ্যাভিং অ্যান ইরোটিক ড্রিম। স্বপ্নে টিটো আর স্যান্ডি তোমাকে আদর করবে। দুজনে তোমায় কিস করবে, বুবস টিপবে, বুবস খাবে, গা চাটবে আর ফিঙ্গারিং করবে। ওরা যখন তোমায় আদর করবে, তুমি ওদেরকে হ্যান্ডজব দেবে। আদরের খাওয়ার পর তুমি ওদেরকে ব্লোজব দেবে। তারপর তোমার সাথে ওরা ইন্টারকোর্স করবে। প্রথমে মিশনারী স্টাইলে, পরে ডগি স্টাইলে। ইউ উইল কন্টিনিউ ব্লোয়িং দেম, হোয়াইল ইউ হ্যাভ সেক্স। দে উইল টেক চার্জ অ্যান্ড ইউ উইল অ্যাক্ট অ্যাকোর্ডিংলি। অ্যান্ড ইফ ইউ ওয়ান্ট টু মেক দ্য সিন লুক কমপ্লিটলি রিয়াল অন ক্যাম, ইউ মাস্ট ট্রাই টু এনজয় এভরি সেকেন্ড অফ ইট। ওকে? বুঝেছো? নাউ, লেটস স্টার্ট।"

যৌন দৃশ্যটি বুঝিয়ে দিয়ে রনি আর সময় নষ্ট না করে সোফার উপর অপ্রকৃতিস্থ আধশোয়া বিবস্ত্র চটকদার নায়িকার লাস্যময় শরীরের দিকে ক্যামেরা তাক করে ধরলো। অ্যাকশন বলা হতেই, রমা তার রসপূর্ণ গুদের ভিতরে ডান হাতের দুটো আঙ্গুল গুঁজে দিয়ে চোখ বুজলো আর তৎক্ষণাৎ দুই বলশালী দস্যু গায়ের সমস্ত জামাকাপড় খুলে বিলকুল নাঙ্গা হয়ে গিয়ে, অন্ধ লালসায় ক্ষুদার্ত কুকুরের মতো, দুদিক থেকে তার কামুকতাপূর্ণ উলঙ্গ দেহের উপর ঝাঁপিয়ে পড়লো। টিটো সরাসরি তার ঠোঁটে ঠোঁট চেপে ধরে তাকে চুমু খেতে শুরু করলো এবং চুমু খেতে খেতেই ডান হাতে তার বিশাল বাঁ দুধটাকে টিপতে আরম্ভ করে দিলো। অন্যদিকে স্যান্ডিও কম যায় না। সে তার ডান দুধের বোঁটাটা সোজা মুখে পুড়ে চুষতে শুরু করলো আর রমার ডান হাতটা রসাল গুদ থেকে ঠেলে সরিয়ে ফেলে, নিজের বাঁ হাতের দুটো আঙ্গুল তাতে গুঁজে দিয়ে, তাকে জোরে জোরে উঙ্গলি করতে লাগলো। দুদিক থেকে এমন উদগ্র সাঁড়াশি আক্রমণের মাঝে পরে রমা চোখে অন্ধকার দেখলো। দুই উদ্যমশীল শাগরেদ মিলে তার গরম দেহের পারদ একলাফে অনেকখানি ছড়িয়ে দিলো। তীব্র কামলালসার জ্বালায় তার গোটা গতরখানা ছটফট করে উঠলো। সে আর থাকতে না পেরে অস্ফুটে কোঁকাতে কোঁকাতে তার দুই জবরদস্ত হামলাকারীর খাড়া ধোন দুটোকে দুই হাতে শক্ত করে চেপে ধরে খিঁচতে আরম্ভ করলো।

দুই যৌন পিপাসু নরাধম মিলে পালা করে রমার নরম ঠোঁটে বারবার গভীরভাবে চুমু খেলো, তার বিশাল দুধ দুটোকে উগ্রভাবে টিপলো আর চুষলো, এবং তার রসসিক্ত গুদে তীব্রগতিতে আঙ্গুল চালিয়ে চালিয়ে কিছুক্ষণের মধ্যে তার কামবিলাসী শরীরের উত্তাপ ভয়ানক মাত্রায় বাড়িয়ে দিলো। আর সেও তাদের উতুঙ্গ আদরের ঠেলায় গোঙাতে গোঙাতে দুজনের ঢাউস ধোন দুটোকে দুই হাতে খামচে ধরে অনবরত খিঁচে খিঁচে পুরোদস্তুর লোহাতে পরিণত করে ফেললো। টিটোই প্রথম রণে ভঙ্গ দিলো। আচমকা সে রমাকে চটকানো ছেড়ে দিয়ে, তার গোদা বাঁ পাটা টেবিলের উপর থেকে নামিয়ে দিলো আর নিমেষের মধ্যে সোফা থেকে হড়কে নেমে, তার দুই ভিজে ওঠা ঊরুসন্ধির মাঝে মুখ রেখে মেঝেতে বসে গেলো। ততক্ষণে অবশ্য তার নচ্ছার শাগরেদের নোংরা অভিলিপ্সাটি টের পেয়ে স্যান্ডি তার রসপূর্ণ গুদ থেকে ওর আঙ্গুল দুটো বের করে নিয়েছে। রমা ঠিকমত কিছু বুঝে ওঠার আগেই টিটো ওর চৌকস জিভ দিয়ে তার সপসপে গুদখানা বুভুক্ষুর মতো চাটতে আরম্ভ করলো। আর ওদিকে স্যান্ডিও বন্ধুর দেখাদেখি আপন জিভটাকে কুকাজে লাগালো। সে একেবারে নুইয়ে পরে রমার উন্মুক্ত রসাল নাভিখানায় মুখ নামিয়ে মনের সুখে চাটতে শুরু করলো।

তার অগ্নিগর্ভ শরীরের দুই সর্বাধিক অনুভূতিপ্রবণ স্থানে দুই লুচ্চা লুণ্ঠনকারীর এমন উদগ্র একত্র হানা রমা আর সহ্য করে উঠতে পারলো না। সে নিতান্ত কামপাগলিনীর ন্যায় গলা ছেড়ে কোঁকাতে শুরু করলো, "ওরে বোকাচোদা, আর আমাকে কত আদর করবি রে? শালা দুই ঢ্যামনা মিলে এতক্ষণ ধরে তো খাবলে-খুবলে আমার দুধ দুটোকে পুরো লাল করে দিলি আর আঙ্গুল চালিয়ে চালিয়ে তো আমার তুলতুলে গুদে কড়া ফেললি। তাও শালা তোদের শখ মিটছে না। বোকাচোদা, আবার আমার গুদ আর নাভি চাটছিস। তোদের কত খাই রে মাদারচোদ? এবার তো শালা কেউ একজন আমার গুদে বাঁড়া দে। বোকাচোদা, আমায় আর কত খাবি? এবার আমাকে চুদে শান্তি দে রে শালা মাদারচোদ।"

রমাকে গলা ফাটিয়ে খুব বেশিক্ষণ মিনতি করতে হলো না। পাঁচ মিনিট ধরে তার টসটসে গুদখানা চেটেপুটে জম্পেশ করে খাওয়ার পর টিটো মুখ সরিয়ে নিয়ে তার অবস্থান থেকে একচুলও না নড়ে মেঝেতে হাঁটু গেঁড়ে বসলো আর ওর লৌহকঠিন আখাম্বা বাঁড়াটা রমার জ্বলন্ত গুহার মুখে ঠেকিয়ে কোমরের এক জোরালো ধাক্কায় তার তৃষ্ণার্ত গুদের গভীরে গোটা গেঁথে দিলো। সাথে সাথে রমা গলা ছেড়ে আর্তনাদ করে উঠলো আর গোদা পা দুটো তুলে ধরে তার চোদারু নাগরের মজবুত কোমরটাকে দুধার থেকে জাপটে ধরলো। টিটোও অমনি দুই বলিষ্ঠ হাতে তার ছড়ানো নিতম্বটিকে দুধারে চেপে ধরে ক্ষেপা ষাঁড়ের মতো প্রবলবেগে তাকে চুদতে শুরু করলো। ওর গাম্বাট বাঁড়াটা দিয়ে পাগলের মতো চুদে চুদে তার চমচমে গুদটাকে পুরো ফালাফালা করে দেওয়ার চেষ্টা চালালো। রমাও কম যায়না। গুদে আকাঙ্খিত বাঁড়াটা পেতেই সেও অমনি তার আঁটোসাঁটো অগ্নিকুণ্ডটা দিয়ে টিটোর জব্বর অস্ত্রটিকে আচ্ছা করে কামড়ে ধরলো। অমন এক ক্ষমতবান তরুণের কাছে জবরদস্ত চোদন খেয়ে পাক্কা বারোভাতারী ব্যাভিচারিণীর মতো তারস্বরে কোঁকাতে লাগলো, "ওহঃ! ওহঃ! আহঃ! আহঃ! এই তো বোকাচোদা, কি সুন্দর চুদছিস! ওফঃ! ওফঃ! ওফঃ! ওফঃ! চোদ শালা ঢ্যামনা! আরো ভালো করে আমাকে চোদ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! চুদে চুদে আমার গুদ ফাটিয়ে দে রে শালা মাদারচোদ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! আহঃ! আমাকে বাজারের রেন্ডি বানিয়ে ছাড় রে শালা বোকাচোদা! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ! ওহঃ!"

পরম যৌনতৃপ্তি পেয়ে রমা হয়তো অবিরাম চিল্লিয়ে চিল্লিয়ে ঘর মাত করে ফেলতো। কিন্তু সেই সুযোগ তাকে বেশিক্ষণ দেওয়া হলো না। স্যান্ডি তার অপবিত্র মুখে কুলুপ এঁটে দিলো। তার লম্পট বন্ধুবরটি রমার চমচমে গুদখানা ঠাপানো শুরু করার দু-তিন মিনিটের মধ্যে সে তার সরস নাভিটাকে চাটা বন্ধ করে সোফাতে হাঁটু গেঁড়ে বসলো এবং সোজা রমা খোলা মুখের ভিতরে আপন ঠাঁটানো বাঁড়াটাকে কালবিলম্ব না করে গুঁজে দিলো। বাধ্য হয়ে চেঁচানো থামিয়ে তার তপ্ত গুদে টিটোর রামগাদন খেতে খেতে রমা স্যান্ডির আকাট ধোনটাকে ললিপপের মতো চুষতে শুরু করলো। তাকে দিয়ে ওর ঢাউস ধোনটাকে আরাম করে কিছুক্ষণ চোষানোর পর স্যান্ডি রমার মাথাটাকে দুহাতে দৃঢ়ভাবে চেপে ধরে কোমর টেনে টেনে তার মুখের গভীরে লম্বা লম্বা ঠাপ মারতে শুরু করলো আর প্রতিটি ঠাপে তার চিবুকের ডগা ওর পাতিলেবুর মতো বড় বড় বিচি দুটোর সাথে ধাক্কা খেতে লাগলো। স্যান্ডি তার মুখচোদা আরম্ভ করতে ওর ঢাউস বাঁড়াটা বারবার তার গলার ভিতরে হড়কে গিয়ে কণ্ঠনালীতে গিয়ে ঠেকলো। তার দম বেরিয়ে যাচ্ছিলো। সে যতটা পারলো মুখ হাঁ করে নিঃশ্বাস নেওয়ার চেষ্টা চালাতে লাগলো। দুই শক্তিশালী উচ্ছৃঙ্খল যুবক মিলে টানা আধঘন্টা ধরে উদ্দামভাবে রমার মুখ-গুদ চুদে চুদে হোর করে ছাড়লো। মুখে-গুদে একসাথে দুই আখাম্বা ধোনের জোরালো গাদন খেয়ে রমা চোখে সর্ষেফুল দেখলো। সৌভাগ্যক্রমে মদ-কোকেন-এক্সট্যাসি সংমিশ্রণের বিষাক্ত নেশা তার গবদা শরীরটাকে ব্যাপকভাবে গ্রাস করে রেখেছিলো, নয়তো এমন ভয়ানক যৌনাচার সহ্য করতে পারা, তার পক্ষে রীতিমত মুশকিল হতো। তার ঠোঁটের ফাঁক দিয়ে অনবরত লালা বেরোতে লাগলো। একইসাথে তার গুদের নল খুলে গিয়ে একনাগাড়ে রস খসতে লাগলো। অমন বারংবার রস খসিয়ে রমা এতই বেহাল হয়ে পড়লো, যে সে ভুলেই বসলো তিন ফুট দুরুত্ব থেকে রনি তার অশ্লীল বলৎকারকে ক্যামেরায় একটানা রেকর্ড করে নিচ্ছে।

পাক্কা পঁয়ত্রিশ মিনিট ধরে জোরালো গাদন দেওয়ার পর দুই ক্ষমতাবান দুরাত্মা ঘোঁৎ ঘোঁৎ করতে করতে ওদের ঢাউস ধোন দুটো থেকে গলগল করে থকথকে বীর্য গাদাখানেক উগরে দিয়ে রমার উষ্ণ গুদ-মুখ একসাথে ভাসিয়ে ছাড়লো। সে যতটা পারলো স্যান্ডির ঢালা গরম ফ্যাদা কোঁৎ কোঁৎ করে গিলে খেয়ে ফেললো। যা গিলতে পারলো না, তা তার ঠোঁটের ফাঁক দিয়ে উছলে বেরিয়ে এসে গড়িয়ে পরে তার চিবুক, গলা আর ভারী বুক ভিজিয়ে দিলো। তার নিম্নাঙ্গেরও একই দুর্দশা হলো। টিটো এতটাই মাল ঢাললো যে তাতে তার গুদের ছেঁদা পুরো ভরে যাওয়ার পরেও বেশ কিছুটা উছলে বেরিয়ে তার প্রকাণ্ড পাছার নিচে গড়াতে লাগলো।

দুই উচ্ছৃঙ্খল নাগরকে দিয়ে এতক্ষণ ধরে উদ্দামভাবে একনাগাড়ে গুদ-মুখ চুদিয়ে রমা একেবারে বেদম হয়ে পড়েছিলো। টিটো আর স্যান্ডি তার ভারী গতরখানা ছেড়ে সরে যেতেই সে ক্লান্তিতে সোফার উপর এলিয়ে পড়লো। তার অবসন্ন দেহকে কিছুটা বিশ্রাম দেওয়ার খাতিরে ছোকরা ভিডিওগ্রাফার মিনিট দশেকের একটা ছোট ব্রেক ঘোষণা করে সোজা ক্যামেরা নিয়ে গিয়ে মিনিবারের কাউন্টারে উপর রাখা ল্যাপটপের সাথে আরো একবার সংযুক্ত করে ভিডিও কপি করতে বসে গেলো। ওদিকে টিটো আর স্যান্ডিও অপকর্ম করতে নেমে পড়লো। টিটো টেবিলের উপরে অবহেলায় পরে থাকা আধখাওয়া জিনের বোতলটা হাতে তুলে নিয়ে বেশ কয়েক ঢোক মদ খেয়ে নিলো। তারপর সেটা সোজা তার বদমাশ সহকর্মীর হাতে চালান করে দিলো। বন্ধুর দেখাদেখি স্যান্ডিও বোতল থেকে বেশ খানিকটা মদ গিললো। তারপর টেবিলে বোতল রেখে মেঝেতে ফেলে রাখা তার প্যান্টের পকেট থেকে কোকেনের প্যাকেটটা বের করে এনে, সেটার মুখ খুলে ফেলে ডান হাতের তর্জনীতে কিছু মাদক ঢেলে নিয়ে আঙ্গুল উঁচিয়ে নিজের নাকের সামনে ধরে সোজা টেনে নিলো। সে একইভাবে আরো দুবার কোকেন টানলো। ভালো মতো মাদক সেবন করার পর সে প্যাকেটখানা বন্ধুর হাতে হস্তান্তর করলো। তার মতো টিটোও মাদক নিলো। এরপর সে প্যাকেটটা টেবিলের উপর রেখে জিনের বোতলটা তুলে নিলো। দুজনে মিলে ঢক ঢক করে মদ গেলার পরও বোতলে তখনো কিছুটা রয়ে গেলো। টিটো সোজা সোফাতে গিয়ে রমার মাথার কাছে বসলো আর বোতলের খোলা মুখখানা তার ঠোঁটের ফাঁকে চেপে ধরলো। আধঘন্টা ধরে একসাথে মুখে-গুদে রামচোদন খাওয়ার পর রমার ভীষণ পিপাসা পেয়েছিলো। কিন্তু তার দেহে উঠে বসবার শক্তিটুকুও অবশিষ্ঠ ছিলো না। অতিরিক্ত ক্লান্তির চটে সে স্রেফ চোখ বুজে সোফাতে মটকা মেরে পড়েছিলো। তার ঠোঁটের সাথে মদের বোতলটা ঠেকতেই সে স্বতঃপ্রবৃত্তভাবে ঠোঁট ফাঁক করে ফেললো। টিটো কালবিলম্ব না করে সোজা বোতলটি উল্টে দিলো। বোতলে বাকি থাকা মদটা রমা কোনোমতে গিলে নেওয়ার চেষ্টা করলো। পুরোটা অবশ্য পারলো না। কিছুটা মদ তার মুখ থেকে চলকে গিয়ে গাল চুইয়ে গড়িয়ে সোফাতে পড়লো। তাকে মদ গেলানোর পর টিটো টেবিলের উপর থেকে মাদকের প্যাকেটটা তুলে নিয়ে তর্জনীতে কোকেন ঢেলে রমার নাকের সামনে নিয়ে গিয়ে ধরলো। সেও অমনি কোনো উচ্চবাচ্য না করে বাধ্য মেয়ের মতো মাদকটা ঝট করে টেনে নিলো। টিটো আরো তিনবার তার নাকের সামনে কোকেন ধরলো আর সে আগের মতোই বিনাবাক্যব্যয়ে সেটা টেনে নিলো।
[+] 8 users Like codename.love69's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)