Thread Rating:
  • 32 Vote(s) - 2.56 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest আমার বয়স্কা বিধবা মা
#1
কয়েক দিন ধরেই মায়ের শরীর টা ভালো নেই। আজ মাকে ডাক্তারের কাছে নিয়ে গেছিলাম। ডাক্তারবাবু মাকে পরীক্ষা নিরীক্ষা করে বললেন,
"মাসিমা আপনি খুব মানসিক চাপ নিচ্ছেন মনে হয়। প্রেসার কিন্তু একটু হাই আছে।"

মা আমার দিকে আর চোখে একটু দেখে ডাক্তারবাবু কে বললো,
"সংসারে অনেক রকমের চাপ। এখন বিজুর বাবাও নেই। সব কিছু আমাকে সামলাতে হচ্ছে।"


ডাক্তারবাবু একটু হেঁসে বললেন,"আরে মাসিমা, সব সংসারেই কিছু না কিছু চাপ থাকে। সব কিছু নিয়ে এতো ভাবলে চলবে। আপনার ছেলে বড়ো হয়েছে, ভালো চাকরি করছে। সব কিছু এখন ও সামলাবে। আপনি বরং নিশ্চিন্তে জীবন কাটান। তাড়াতাড়ি ছেলের বিয়ে দিন। তারপর নাতি নাতনি দের সঙ্গে হই হুল্লোর করতে করতেই দিন কেটে যাবে। "

ডাক্তারবাবুর কথা শুনে মা আমার দিকে তাকালো। মায়ের চোখে মুখে অভিমানের ছাপ।

আমি মায়ের দিক থেকে চোখ ফিরিয়ে নিয়ে ডাক্তারবাবুকে বললাম, "এমনি কোনো সমস্যা নেই তো?"

আমার কথা শুনে ডাক্তারবাবু বললেন " আরে না না। মাসিমার এখন 55  বছর বয়স। এই বয়সে প্রেসার সুগার বেশিরভাগ মানুষের ই হয়। অতো ভাবার কিছু নেই। মাসিমা যেন কোনোরকম মানসিক চাপ না নেন, সেই দিকটা তোমাকে দেখতে হবে। যদি সম্ভব হয় কিছুদিন ওনাকে কোথাও ঘুরিয়ে নিয়ে আসো। হাওয়া বদল সব মানুষেরই স্বাস্থ্যের পক্ষে উপকার। "

আরো কিছু উপদেশ দিলেন ডাক্তারবাবু। প্রেসক্রিপশনে দুরকমের ওষুধ লিখে দিলেন। আবার পরের মাসে একবার চেকাপ করিয়ে নিয়ে যেতে বললেন।

আমি পাশের ওষুধের দোকান থেকে ওষুধ কিনে নিয়ে আসলাম। মায়ের মুখটা এখনো থম থমে।

আসলে দুদিন হলো মা আমার উপর অভিমান করে আছে। এমনিতেই ছমাস আগে বাবা মারা যায়। যার ফলে মা মানসিক কষ্টে ছিল। কিন্তু যবে থেকে আমার আর নাজমার সম্বন্ধের কথা জেনেছে, তবে থেকে শরীর মন সব দিক দিয়ে ভেঙে পড়েছে। মা স্পষ্ট বলে দিয়েছে,নাজমাকে আমার বৌ কিছুতেই স্বীকার করবে না।

অন্যদিকে নাজমা যবে থেকে মায়ের ইচ্ছার কথা জেনেছে, তবে থেকে আমার উপর চোটে আছে। আমাকে এখন ওর শরীর স্পর্শ পর্যন্ত করতে দেয় না। নাজমার স্পষ্ট বক্তব্য, হয় বিয়ে করো, নাহলে ব্রেক আপ করে চলে যাও। ও মাঝখানে ঝুলে থাকতে রাজি নয়।

আর এই দুজনার দ্বন্দ্বের মাঝে পরে আমার বেহাল অবস্থা। এই পরিস্থিতিতে আমি মায়ের অমতে গিয়ে কোনো কাজ করতে পারবো না। অন্যদিকে নাজমাকে নিজের বৌ করে পাওয়ার একান্ত ইচ্ছা।

এইসব ব্যাপার নিয়েই মায়ের সঙ্গে দুদিন আগে একটু কথা কাটাকাটি হয়। আর তাতেই মা অসুস্থ হয়ে পরে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
এই গ্রুপের অনেক ভালো ভালো লেখকের গল্প পরে অনুপ্রাণিত হয়ে, নিজে একটা গল্প লেখার চেষ্টা করছি। জানিনা ভালো লিখতে পারবো কি না। যদি লেখা ভালো না হয় তাহলে ক্ষমা করবেন। আর যদি আমার লেখা একটুও ভালো লাগে, তাহলে আমাকে উৎসাহ দেবেন। সমস্ত পাঠককে অসংখ্য ধন্যবাদ।
[+] 4 users Like tanmoy00's post
Like Reply
#3
সেরা একটা গল্প হতে যাচ্ছে মনে হচ্ছে। জাস্তি গতরের বয়স্ক বিধবা মা আর জোয়ান ছেলের রস মিলে মিশে যাক। ক্যারি অন প্লিজ
[+] 1 user Likes dasbabu19's post
Like Reply
#4
(07-08-2023, 09:59 PM)dasbabu19 Wrote: সেরা একটা গল্প হতে যাচ্ছে মনে হচ্ছে। জাস্তি গতরের বয়স্ক বিধবা মা আর জোয়ান ছেলের রস মিলে মিশে যাক। ক্যারি অন প্লিজ

ধন্যবাদ আপনাকে। সবার প্রথম আমাকে উৎসাহিত করার জন্য। চেষ্টা করবো আপনাদের সমস্ত চাহিদা পূরণ করার।
[+] 1 user Likes tanmoy00's post
Like Reply
#5
মায়ের বয়সটা একটু কম দিলে ভালো হবে। তাহলে মা ছেলের মাঝে সবকিছু জমবে। প্রেম ভালোবাসা সংসার সবকিছু সুন্দর হবে
Like Reply
#6
যদি morning shows the day মেনে চলি, তাহলে বলবো আমরা একটা সুন্দর গল্প পেতে চলেছি।
Like Reply
#7
Next update din plz
Like Reply
#8
শুরুটা ভালোই হয়েছে 
গল্পটা একটু বড়ো করার চেষ্টা করবেন।নিয়মিত আপডেট 
দিয়ে পাঠকদের মন জয় করবেন।সাথে আছি।


-------------অধম
Like Reply
#9
গল্প মনে হয় জটিল হবে
Like Reply
#10
[Image: FB-IMG-1691180597185.jpg]
বড় আপডেট দিবেন দাদা
[+] 6 users Like Sojib mia's post
Like Reply
#11
Boro kore update diben
মা কাকুর দিকে তাকিয়ে কোমর দুলিয়ে দুলিয়ে কাকুর বাড়ার উপর ওঠানামা করতে লাগলো. এরকম ভাবে কিছুক্ষন করবার , মা হাপিয়ে গেলো.  Sex chat korle msg deo
[+] 1 user Likes Suvas's post
Like Reply
#12
দারুণ শুরু! ফন্ট সাইজ বড় করুন আর আপডেটের আকার বড় করুন। বড় বড় প্যারাগ্রাফে লিখুন। আপনি চমৎকার লেখক। নিয়মিত লিখতে থাকলে আপনার লেখক হিসেবে জনপ্রিয় হবার ব্যাপক সম্ভাবনা রয়েছে।
..::।। ভালোবাসায় বাঁচি, ভালোবাসা আঁকড়ে স্বপ্ন খুঁজি।।::..
Like Reply
#13
চুপচাপ বাড়ি ফিরে আসলাম। সারা রাস্তা মায়ের সঙ্গে আর একটাও কথা হয়নি। ঢাকার দক্ষিণ প্রান্তে আমাদের বাড়ি। ছোটোর মধ্যে দুতলা বাড়ি। সামনেই বড়ো রাস্তা। বাড়ির নিচের তলায় আছে রান্নাঘর,ড্রয়িং রুম, একটা বাথরুম, আর একটা বেডরুম। ড্রয়িং রুমেই আছে টিভি, সোফা সেট আর ডায়নিং টেবিল। আর উপর তলায় আছে দুটো বেডরুম। দুটো বেডরুমের সঙ্গেই এটাচ বাথরুম। আর রাস্তার দিকে আছে ব্যালকনি। উপরের দুটো বেডরুম থেকেই ব্যালকনিতে যাওয়া যায়।

মা বাড়িতে ঢুকে সোফায় গা এলিয়ে দিয়ে বসলো। মা যথেষ্ট স্বাস্থ্যবতী মহিলা। 86 কেজি ওজন। আজই মেপেছে ডাক্তারবাবুর ওখানে। ভারী শরীর হওয়ায় অল্প কাজ করলেই মা ক্লান্ত হয়ে যায়। যদিও বাড়িতে রান্না ও ঘরের কাজ করার জন্য একটা কাজের মেয়ে রাখা হয়েছে।

আজ একটু গরম পড়েছে। এই টুকু হেঁটে আসতেই মা পুরো ঘেমে গেছে। সোফায় বসে শাড়ির আঁচল দিয়ে ঘাম পুচ্ছে। আমি তাড়াতাড়ি ফ্যানটা অন করে দিলাম। মা একবার আড়চোখে আমার দিকে তাকালো। আমি মায়ের মুড কিছুটা ঠিক করার জন্য টিভি টা চালিয়ে দিলাম।

কিছুক্ষন আমিও মায়ের পাশে বসে টিভি দেখলাম। ফ্যানের হাওয়ায় গা ঠান্ডা হতে, মা নিচের বাথরুমে গেলো হাত পা ধুয়ে ফ্রেশ হবে বলে। আমি উপরে নিজের বেডরুমে চলে এলাম। জামা প্যান্ট খুলে বাথরুমে গেলাম। আজ অফিস থেকে ফিরেই মাকে নিয়ে ডাক্তারের কাছে যেতে হয়েছিল। সারাটা দিনের ক্লান্তি যেন শরীর জুড়ে। ঠান্ডা জলে স্নান করলে ভালো লাগবে।

জাঙ্গিয়া খুলে ল্যাংটো হলাম। ধোনটা নেতিয়ে আছে। হাতে নিয়ে খুব মায়া হলো। মা আর প্রেমিকার দ্বন্দে,আমার ধোনটা কষ্ট পাচ্ছে। এই 28 বছর বয়সে ধোনটা কোথায় বৌয়ের যোনির গর্তে ঢুকে গর্জন করবে। তার বদলে, হাত মেরেই সুখ নিতে হচ্ছে।

আর এখন পরিস্থিতি এতটাই খারাপ হয়ে আছে, হস্তমৈথুন পর্যন্ত করার ইচ্ছা হয় না।

এই সব ভাবতে ভাবতে শাওয়ার টা ছেড়ে দিলাম। ঠান্ডা জল গায়ে পরে বেশ ভালো লাগলো। বেশ কিছুক্ষন স্নান করে, গা হাত পা পুঁছে ল্যাংটো হয়েই ঘরে এলাম।ফ্যান টা চালিয়ে শুয়ে পড়লাম বিছানায়। মা এখন ড্রেস চেঞ্জ করে নিচের ঘরেই থাকবে। টিভি দেখবে। একবারে রাতের খাবার খেয়ে উপরে আসবে। হাঁটুর ব্যাথার কারণে বার বার উপর নীচে করতে পারে না।

এখন ল্যাংটো হয়ে থাকলেও কোনো অসুবিধা নেই। মানুষকে সামাজিক নিয়মের কারণে সব সময় জামা কাপড় পরে থাকতে হয় ঠিকই, কিন্তু উলঙ্গ থাকার মজাই আলাদা। উলঙ্গ শরীরে ঠান্ডা ফ্যানের হাওয়ায় যেনো একটা আলাদা অনুভূতি। ইসঃ এই সময় যদি নাজমা আমার কাছে থাকতো। আদরে সোহাগে ভরিয়ে তুলতাম আমার প্রেমিকা নাজমা কে।

নাজমার কথা ভাবতেই শরীরে একটা যৌন উত্তেজনা অনুভূত হলো। আমার কামদণ্ডটা ধীরে ধীরে শক্ত হয়ে যাচ্ছে। আমি তাড়াতাড়ি মোবাইল অন করে গ্যালারিতে নাজমার ছবি দেখতে লাগলাম।খুব ইচ্ছা হলো নাজমার সঙ্গে কথা বলার। ফোন করলাম। কিন্তু ধরলো না।

রাগে সমস্ত শরীর যেনো গরম হয়ে গেছে। প্রচন্ড রাগ হচ্ছে নাজমার উপর, সঙ্গে মায়ের উপর। আমি নাজমার ছবি দেখেই জোরে জোরে পাগলের মতো হস্তমৈথুন করতে লাগলাম। চোখ বন্ধ করে নাজমার শরীর কল্পনা করে হস্তমৈথুন করছি। নাজমার পাতলা কোমর, মেদহীন পেট, মাখনের মতো মোলায়েম চামড়া, ফর্সা গায়ের রং,সরু ঠোঁট। ওহঃ কি সুখ। সুখের তাড়নায় চোখ বুঁজে আসছে।হঠাৎ দরজার কাছে মায়ের গলা "বিজু আমা...."

মায়ের গলা শুনে আমার বিশ্ব ব্রহ্মান্ড যেনো কেঁপে উঠলো। আমি লাফ মেরে বিছানা থেকে উঠে দাঁড়ালাম। সামনে দেখি মা দাঁড়িয়ে। আমার এই অবস্থা দেখে মা বাকরুদ্ধ হয়ে গেছে। আমি লজ্জা ঢাকার কিছু পাচ্ছি না হাতের কাছে। তাড়াতাড়ি বিছানার চাদরটা টেনে কোমরে জড়িয়ে নিলাম।

অন্যদিকে বিছানার চাদর টেনে নিতেই মোবাইলটা ছিটকে মায়ের পায়ের কাছে গিয়ে পড়লো। মা আমার দিক থেকে চোখ সরিয়ে মোবাইলের দিকে তাকাতেই দেখলো নাজমার ছবি। মুহূর্তে মায়ের মুখ রাগে লাল হয়ে, আমার দিকে একবার তীক্ষ্ণ নজরে তাকিয়ে ঘর থেকে বেরিয়ে গেলো।

এই সমস্ত ঘটনা মাত্র কয়েক সেকেন্ডে ঘটলেও, আমার কাছে এটা একটা যুগের সমান মনে হলো। মা তো কখনো এই সময় উপরের ঘরে আসে না। আজ কেন এলো মা? ছিঃ ছিঃ আমার একটু অসাবধানতা, কত বড়ো লজ্জার পরিস্থিতি তৈরী করলো। আমি এবার মায়ের সামনে মুখ দেখাই কি ভাবে!
[+] 12 users Like tanmoy00's post
Like Reply
#14
bhalo charom uttejonar. likhe jan. sathe achie
Like Reply
#15
Valo likso, ma er jealousy dekhte darun lagse


My pain is constant and sharp, and I do not hope for a better world for anyone. ArrowNamaskar


Like Reply
#16
Such a nice good story ......
Like Reply
#17
Daeun hocce
Like Reply
#18
আমি কিছুক্ষন হতোবুদ্ধি হয়ে কাঠের পুতুলের মতো দাঁড়িয়ে থাকলাম। কয়েক মিনিট সময় লাগলো স্বাভাবিক হতে। এর মধ্যে আমার মাথা থেকে সেক্সের ভূত সম্পূর্ণ নেমে গেছে। আমি কোমর থেকে বিছানার চাদর খুলে ফেললাম। আলমারি থেকে একটা হাফপ্যান্ট আর গেঞ্জি বার করে পরে নিলাম।

মন মেজাজ কিছুই ভালো লাগছে না। একে এতো টেনশন, তার উপর এই রকম একটা অঘটন ঘটে গেলো। আমার সময়টা সত্যিই খুব খারাপ যাচ্ছে।

মোবাইলটার সুইচ অফ করে দিলাম। এই সময় আর কারো সঙ্গে কথা বলতে ইচ্ছা করছে না। এমন কি নাজমার সঙ্গেও নয়। আমি ব্যালকনিতে গিয়ে দাঁড়ালাম। ব্যাস্ত শহর। সব মানুষ ছুটে বেড়াচ্ছে নিজের নিজের দরকারে। জানি না, এই সব মানুষগুলোর জীবনেও আমার মতো এতো টেনশন আছে কি না। কিন্তু এদের মধ্যে কেউই নিশ্চই আমার মতো লজ্জাজনক পরিস্থিতির মধ্যে নেই।

একে মা আমাকে পুরো ল্যাংটো অবস্থায় হস্তমৈথুন করতে দেখলো,তার উপর আমার মোবাইলের স্ক্রিনে নাজমার ছবি দেখলো। খুবই লজ্জাজনক একটা পরিস্থিতি। এই মুহূর্তে মায়ের মনের অবস্থা কেমন, কে জানে।

মায়ের শরীর খারাপ হয়ে যাচ্ছে মানসিক দুশ্চিন্তার কারণে। তার উপর আজ আবার এই ঘটনা ঘটে গেলো। না, এই ভাবে কিছুতেই চলতে দেওয়া যাবে না। এখন যেমন করেই হোক, মাকে মানসিক দুশ্চিন্তা মুক্ত করতে হবে। নাজমার ব্যাপার নিয়ে বেশি এগোনো এই মুহূর্তে মোটেও ঠিক হবে না। বরং সমস্ত পরিস্থিতি স্বাভাবিক হলে, তখন মা কে বুঝিয়ে বলতে হবে। তখন হয়তো মা আমার খুশির কথা ভেবে নাজমাকে মেনে নেবে।

এই সব সাত পাঁচ ভাবতে ভাবতে রাত প্রায় 10 টা বেজে গেলো। মা আমাকে খেতে ডাকে নি। কিন্তু আমার বড্ডো খিদে পেয়েছে। অফিস থেকে ফিরে কিছু খাই নি।

মায়ের সামনে যেতে আমারও লজ্জা লাগছে। কিন্তু কিছু করার নেই। আমি সিঁড়ি দিয়ে নিচে নেমে এলাম। কিন্তু ড্রইং রুমে মা নেই। তাহলে মা নিশ্চই বেডরুমে আছে। আমি বেডরুমের দরজায় গিয়ে দাঁড়ালাম। মা ঘর অন্ধকার করে শুয়ে আছে। যদিও বাইরের আলোয় ঘর যথেষ্ট আলোকিত।

আমি মাকে বললাম, "মা খুব ক্ষিদে পেয়েছে।"

মা আমার দিকে মাথা ঘুরালো। মায়ের মুখটা থমথমে। দেখে মনে হচ্ছে একটু কেঁদেছে। মা কয়েক মুহুর্ত আমার দিকে তাকিয়ে থেকে, হালকা স্বরে বললো, "টেবিলে খাবার রাখা আছে। খেয়ে নে।"

এমন কখনো হয় না। মা সব সময় আমাকে খেতে দেয়। সঙ্গে নিজেও খায়। তার মানে, আমি খেয়ে নিলে মা সারারাত না খেয়ে থাকবে। সেটা হতে দেওয়া যায় না। এতে মায়ের শরীর খারাপ করবে। আমি মাথা নিচু করে ঘরের ভিতরে ঢুকে মায়ের পাশে বসলাম। মা আমার দিক থেকে চোখ সরিয়ে আবার বালিশে মুখ গুজলো।

আমি মায়ের পিঠে হাত দিয়ে মাকে ডাকলাম। "মা খেয়ে নেবে চলো।"

"আমার খিদে নেই।"

আমি কিছুটা হতাশ হয়ে, "মা তুমি না খেলে কিন্তু আমিও খাবো না।"

মা আবার মাথা তুলে আমার মুখের দিকে তাকিয়ে একটু দৃঢ় গলায় বললো "আমি খাওয়ার সঙ্গে তোর খাওয়ার সস্পর্ক কোথায়। তুই এখন বড়ো হয়েছিস। রোজগার করছিস। নিজের সিদ্ধান্ত নিজে নিচ্ছিস। এখানে আমার তো কোনো ভূমিকাই নেই। আমার কোনো গুরুত্বই নেই তোর জীবনে।"

আমি কিছুটা হতাশ গলায় মায়ের কথার প্রতিবাদ করে বললাম "তোমার অমতে আমি কখনো কোনো কাজ করেছি? আর ভবিষ্যতেও কখনো কোনো কাজ করবো না। তুমি যা বলবে তাই হবে।"

আমার কথা শুনে মা অবাক হয়ে আমার দিকে তাকিয়ে আছে।

আমি এবার একটু আদুরে গলায় বললাম " এবার তো চলো। "

মা এবার বিছানায় উঠে বসলো। আমার দিকে এক দৃষ্টে তাকিয়ে। চোখের কোনায় হালকা জল।

আমি মাকে বললাম, "মা তুমি আবার কাঁদছো।"

মা সঙ্গে সঙ্গে দুহাতে নিজের চোখের জল পুঁছে, আমায় নিজের কাছে টেনে নিয়ে জড়িয়ে ধরলো। যদিও মায়ের এই আলিঙ্গনে কোনো প্রকার যৌনতা নেই। এটা  কেবল সন্তানের প্রতি মাতৃ স্নেহ। কিন্তু এই স্নেহের আলিঙ্গনে আমার মনের ভিতরে যেন একটা যৌনতার স্ফুলিঙ্গ ছুটে গেলো। মায়ের নরম শরীরের স্পর্শে আমার শরীরের ভিতর একটা শীতল স্রোত বয়ে গেলো। মায়ের শরীরের ঘ্রাণ নাকে যেতেই আমার অসমাপ্ত যৌনতা মাথা চারা দিয়ে উঠলো। আমার খুব ভালো লাগলো মায়ের এই আলিঙ্গন। আমিও দুহাতে মায়ের চওড়া পিঠটা জড়িয়ে ধরে, মাকে আরো নিজের বুকে টেনে নিলাম। মায়ের নরম স্তন আমার বুকে পিষ্ট হচ্ছে। আহঃ মায়ের শরীর টা যেমন নরম তেমন গরম। বুকে আগুন ধরিয়ে দেবে মনে হচ্ছে। সমস্ত সময় যেন থমকে দাঁড়িয়ে গেলো। এ যেনো এক গভীর সুখের সন্ধান আমার জীবনে। আমি যেনো সমস্ত চিন্তা শক্তি হারিয়ে ফেলে অচ্ছন্ন হয়ে আছি।

হঠাৎ মায়ের গলার আওয়াজ পেয়ে সম্বিৎ ফিরলো। "ছাড় এবার। চল খাবি চল।"

আমি আমার বাহুবন্ধ আলগা করে দিলাম। মা আমার দেহ থেকে নিজেকে আলাদা করে নিয়ে সোজা হয়ে বসলো। মায়ের মুখে এখন স্বস্তির আভাস। মা আমার মাথায় স্নেহ ভরা হাত বুলিয়ে বিছানা থেকে নেমে ড্রইং রুমের দিকে পা বাড়ালো।

আর এদিকে আমার মাথা যেন সব তোলপাড় হয়ে গেলো। নিজের গর্ভধারিনী মা কে জড়িয়ে ধরেও যৌন অনুভূতি পাওয়া যায়? এও কি সম্ভব? আমি কাম জ্বালায় পাগল হয়ে যাচ্ছি না তো! নিজের জন্মদাত্রি মায়ের সমন্ধে এসব তো ভাবাও পাপ। ছিঃ ছিঃ এসব আমাকে এখনি মাথা থেকে বার করে দিতে হবে।

চোখটা তুলে মায়ের দিকে তাকালাম। মা ঘরের দরজা দিয়ে বেরিয়ে যাচ্ছে। যথেষ্ট মোটা সোটা ভারী শরীর আমার মায়ের। চওড়া পিঠ, প্রায় 40 সাইজের কোমর, বিশাল বড়ো পাছা। পাছাটা ইয়ং মেয়েদের মতো উঁচু গোল ঠিক নয়। পাছাটা খুব বড়ো ও ছড়ানো। হাঁটার তালে তালে পাছাটা দুলে দুলে উঠছে। মাকে আর কোনো মতেই যুবতী বলা চলে না। মা এখন প্রায় বার্ধক্যে পা দিয়েছে। তবুও মায়ের শরীরটা রসে ভরা যৌনতায় পরিপূর্ণ। ইসঃ ছিঃ ছিঃ আবার আমি এসব কি ভাবছি। নিজের মায়ের শরীর এতো গভীর ভাবে তো এর আগে কখনো দেখিনি। কি হচ্ছে আজ আমার। তখন হস্তমৈথুন করে বীর্যপাত না করার ফল এসব। খেয়ে উঠে আগে হস্তমৈথুন করতে হবে। তা না হলে মাথা থেকে এইসব আজে বাজে জিনিস যাবে না।
[+] 10 users Like tanmoy00's post
Like Reply
#19
Thanks, please update more
Like Reply
#20
Khub bhalo laglo update part ta poretea parbar janno .
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)