Thread Rating:
  • 6 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বাসে চড়ে নষ্টামি।
#1
Wink 
একটা চটি শেয়ার করতে চাচ্ছি। পড়ে জানাবেন কেমন হয়েছে।
পরিচয় করিয়ে দেই এই গল্পের নায়িকাকে। নাম তার স্নেহা। বয়স ২০ বছর। এই যে আসছে মার্চে ২১ এ পদার্পণ করব সে। ঢাকা ভার্সিটির দ্বিতীয় বর্ষের ইতিহাসের ছাত্রী। বাবা-মা ২ জনেই ডাক্তার। গুলশানে তাদের নিজস্ব দোতালা বাড়ি আছে। স্নেহা রোজ গাড়িতে চড়ে ক্যাম্পাসে যায় আবার ব্যাক করে। উচ্চ মধ্যবিত্ত ঘরের মেয়ে হলে যা হয়। বাবা মায়ের অনেক আদরের মেয়ে সে। কোনদিন কোন কিছু অভাব বুঝতে দেন নি তারা তাকে। যদিও একটা জিনিসের অভাব সব সময়ই ছিলো, আর তা হলো সময়ের। ২ জনেই ঢাকা মেডিকেলের ডাক্তার তাই দীর্ঘ সময় তাদের বাইরে থাকতেই হয়। সাথে আবার পার্সোনাল একটা ক্লিনিক চালান। এতে টাকা আসে প্রচুর বৈকি কিন্তু মেয়েকে এই বাড়ন্ত বয়সে যে সময়টা দেয়া দরকার সেটা তারা দিতে পারছেন না। 
যাইহোক পরিচয় পর্ব তো শেষ হলো। এবার মুল ঘটনায় আসি। আজ স্নেহার ক্লাস একটু দুপুরে, ৩টার দিকে। যথারীতি তার ড্রাইভার তাকে গাড়িতে করে ক্যাম্পাসে দিয়ে আসলো। ক্লাসে ঢুকে পিছের দিকে কোনার এক সিটে গিয়ে বসলো সে। একটু পরে ক্লাস রুমে স্নেহার ২ বান্ধুবি ইতি আর বর্ষা আসলো। এরা ২ জন-ই শুধু ক্যাম্পাসে স্নেহার ক্লোস বান্ধুবি। টিপিক্যাল ক্যাম্পাস লাইফে মেয়েদের বান্ধুবিগুলো যেমন হয় আর কি।ছোট ছোট গ্রুপ হয় আর সেই গ্রুপের মধ্যেই চলে যতো খুনশুটি। তো ২ জনে এসে স্নেহার পাশে বসলো। একটু পরেই ক্লাস শুরু। দীর্ঘ একটা লেকচার দিলেন ইতিহাসের শিক্ষক, শুনালেন প্রাচীন ভারতে সভ্যতার গড়ে উঠার ইতিবৃত্ত। অবশেষে ৫.৩০ টার দিকে ক্লাস শেষ হলো। বাইরে বেরিয়ে ক্যাফেটেরিয়াতে কিছুক্ষন ৩ বান্ধুবি আড্ডা দিতে বসলো। 
বর্ষা: আর বলিস না, স্যার এত্তো পড়ায়। পুরো মাথা ধরে গেছে। 
স্নেহা: যা বলেছিস। এই সিটির পড়া কতোটুকু পড়লি তোরা? আগামি কালই কিন্তু সিটি।
বর্ষা: কিচ্ছু পড়ি নি বাবা। দেখি আজ গিয়ে বই ধরবো একটু। 
ইতি: আমি সিটিই দিবো না ভাবছি। বয়ফ্রেন্ডের সাথে একটা ডেট আছে। ওকেই সময় দিবো। তোরাই পড় আর পরীক্ষা দে। 
স্নেহা: তাহলে চল আস্তে আস্তে ব্যাক করি। গিয়ে পড়তে হবে আমারও। 
ইউসুয়ালি স্নেহার ড্রাইভার এমন টাইমে ক্লাস থাকলে, ৫টার মধ্যে ক্যাম্পাসে এসে ওয়েট করে। স্নেহা বন্ধুদের সাথে আড্ডা দিয়ে একটু সময় কাটিয়ে, বাসায় ব্যাক করে। তো তাই যথারীতি সে যেখানে ড্রাইভার গাড়ি নিয়ে দাড়ায় সেখানে ব্যাক করলো কিন্তু দেখে গাড়ি নেই। 
স্নেহা: আজব, হাসমত ভাই (স্নেহার ড্রাইভার) আসে নি যে এখনও!! ৬টা বাজে। 
(এখন ডিসেম্বর, ৬টা মানে পুরো অন্ধকার হয়ে গেছে)
ইতি: হয়তো, জ্যামে আটকে পরেছে। কল দে। 
স্নেহা: দ্যা দাড়া, একটু কল দেই। 
কল দিলো সে। কিন্তু হাসমত ভাই ফোন আর তুলছে না। 
স্নেহা: কি হলো ব্যাপারটা?! ফোন ও তুলছে না। অন্ধকার হয়ে গেছে। 
ইতি: আসলেই তো। তোর ড্যাডকে কল দিবি?
স্নেহা: না আজ মম ড্যাডের কি জরুরি মিটিং আছে এই টাইমে। তাদের এখন কল দিয়ে পাওয়া যাবে না। ধুরু কাল এক্সাম আর এখন আটকে আছি এভাবে। ওদিকে বর্ষাও ভার্সিটির বাসে চলে গেলো। ওর সাথে গেলেও তো হতো। 
ইতি: এক কাজ করি আয়, আজ আমার সাথে লোক্যাল বাসে চল। তোর আর আমার বাসা তো একই দিকে। আমি যদিও একটু আগে নেমে যাবো কিন্তু বাকিটা সুপারভাইজার মামাকে বললে তোকে সে নামিয়ে দিবে। 
স্নেহা: লোকাল বাসে? আমি তো কখনও চড়ি নি ওতে। 
ইতি: তো কি হয়েছে, আজ চড়। অভিজ্ঞতাও হলো। জীবনে সব অভিজ্ঞতাই দরকার, বুঝলি?
স্নেহা একটু ইতস্তত বোধ করছে। কিন্তু পরে ভাবলো, "কি আর হবে, রোজ এতো লোক লোক্যাল বাসে যাওয়া আসা করে, একদিন আমিও যাই।" 
স্নেহা: আচ্ছা চল তাহলে। আমি হাসমত ভাইকে ট্রাই করতে থাকি। 
অবশেষে ক্যাম্পাস থেকে বের হয়ে, একটা লোক্যাল বাসে উঠে ২ জন পিছের দিকে ২টা সিটে বসলো। স্নেহা জানালার পাশে আর তার পাশে ইতি বসলো। ২ বান্ধুবি বসে আড্ডা দিচ্ছে। সন্ধার ঢাকা, অফিস টাইম শেষ। জ্যামে ভড়া রাস্তা। একটু পর পর বাস থামছে। স্নেহা ভাবছে কতো সময়ই না লাগবে পৌছাতে। অলরেডি ৭টা বাজে। অবশেষে ৭.৩০ এর দিকে ইতি নেমে গেলো বাস থেকে। যাওয়ার আগে সুপার ভাইজারকে ভালো মতো বুঝিয়ে দিলো কোথায় নামিয়ে দিবে স্নেহাকে। এমনিতে যেখানে ইতি নেমেছে সেখান থেকে স্নেহার বাসা ৩৫ মিনিটের পথ। কিন্তু জ্যামের কারনে কখন যে পৌছাবে কে জানে?! স্নেহা আর কি করবে তাই বসে বসে মোবাইল টিপছে। হঠাৎ এক ব্যাক্তি ধুম করে এসে স্নেহার পাশে বসে পরলো। 

স্নেহা তো পুরো ভ্যাবাচেকা খেয়ে গেলো। বেচারি এই প্রথম পাব্লিক ট্রান্সপোর্টে উঠেছে। বাবা মায়ের আদরে বড়ো হওয়া মেয়ে কখনও অপরিচিত কারো পাশে ওভাবে বসেও নি। যারা ঢাকার লোক্যাল বাস গুলোতে চড়েছেন তারা জানেন বাস গুলোতে সিটগুলো খুবই ছোট হয়। এভারেজ সাইজের ২জন মানুষ পাশাপাশি বসতেই বেশ কষ্ট করা লাগে। সেখানে যে লোক স্নেহার পাশে বসেছে, সে লম্বায় ৬ ফুট, একটু ভাড়ি শরীরের। একেবারে স্নেহার গায়ের সাথে গা লাগিয়ে বসেছে। স্নেহা যথা সম্ভব জানালার দিকে চাপিয়ে বসার চেষ্টা করলো, কিন্তু ওই যে বললাম বাসের সিট গুলো ছোট, ও চেষ্টা করেও ২জনের মাঝের ফাকা যায়গার খুব একটা বিস্তর ঘটাতে পারলো না। ওদিকে স্নেহাকে অবাক করে দিয়ে, যে লোকটি ওর পাশে বসে আছে সে আরোও ভিতরে স্নেহার দিকে চেপে বসলো। ৫ফুট ২ ইঞ্চি উচ্চতার স্নেহা যেন সবার থেকে একেবারে আড়াল হয়ে গেলো ওই ব্যাক্তির বিশাল শরীরের কারনে। 

স্নেহা ভিত চোখে ব্যাক্তিটির দিকে তাকালো, লোকটির চোখে চশমা, মুখে মাক্স। নির্বাক ভাবে সামনের দিকে তাকিয়ে আছে। স্নেহা ভাবছে, থাক কিছুক্ষন পরই বাসা, কন্টাক্টর মামা ডাক দিয়ে ওকে নামিয়ে দিবে। এই ভেবে আবার ফোন চাপতে লাগলো। হঠাত খেয়াল করলো পাশে বসার লোকটির পা, ওর পায়ের সাথে লাগছে। ও ওর পা জোড়া একসাথে যতটা সম্ভব লাগিয়ে সরিয়ে নেয়ার ট্রাই করলো কিন্তু খুব একটা জায়গা না থাকায় পারছে না। লোকটি ওর পায়ের সাথে পা এবার আরোও জোরে ঘষা শুরু করলো, স্নেহার ভয়ে দম বন্ধ হয়ে আসছে। লোকটি এবার স্নেহার দিকে তাকালো মুখ ফিরিয়ে। ওর শরীরে একবার দৃষ্টি বুলিয়ে আবার সামনে তাকালো। এদিকে পায়ের সাথে পা ঘষা তো চলছেই। স্নেহা এমন অবস্থায় কখনও পরে নি। ও সিম্পলি বলতেই পারতো দাদা একটু সরে বসেন বা এই কি করছেন এগুলো, বলে লোক জড়ো করতে পারতো, কিন্তু এমন সিচুয়েশনে কি করতে হয় কিছুই জানে না সে। এদিকে লোকটি বুঝে গেছে, এই মাল হলো আনকোরা। একে বাজিয়ে খাওয়া যাবে। 

সে আরও চাপিয়ে বসে স্নেহার সিটের উপর দিয়ে জানালা টেনে সড়ানো চেষ্টা করলো। পাশের সিট থেকে দেখে মনে সে জানালার ফাকা বড়ো করছে যেনো হাওয়া বেশি আসে। কিন্তু একটু নড়াচড়া করে জানালা ছেড়ে হাত নিয়ে আসার সময় স্নেহার কাধে হাত বুলিয়ে গেলো। স্নেহার চোখে পানি এসে পড়েছে। এদিকে বাস থেমে আছে জ্যামে। লোকটা ওর হাতের কনুই দিয়ে স্নেহার ৩৪ বি সাইজের দুধের পাশের জায়গাটায় ঘষা শুরু করলো। স্নেহা হতবাক হয়ে লোকের দিকে তাকিয়ে দেখে সে নির্বাক হয়ে সামনে তাকিয়ে আছে। স্নেহার পুরো শরীর ভয়ে কাজ করা অফ করে দিয়েছে। এদিকে জ্যামে যেহেতু বাস থেমে আছে, তাই অনেকেই ড্রাইভারকে ডেকে বললো লাইট গুলো অফ করে দিতে যেনো একটু ঘুমানো যায়। ড্রাইভারও লাইট অফ করে দিলো। 

পুরো বাস অন্ধকার। লোকটা এবার স্নেহার পিছ দিয়ে হাত দিয়ে নিজের বাহুর মধ্যে টেনে নিলো। খপ করে চেপে ধরলো ওর বাম দুধটা। টপের উপর দিয়েই টিপতে লাগলো ওর দুধটা। জোরে জোরে পেষন করতে লাগলো, সাথে পায়ের সাথে ঘষানো তো চলছেই। স্নেহার মাথা ঘুরছে।সে ভয়ে, কষ্টে অজ্ঞান হয়ে যাবে মেবি। লোকটি হঠাৎ নিচ থেকে টপ তুলে স্নেহার টপের ভিতরে হাত ঢুকিয়ে দিলো। পুরো পেটে হাত বুলিয়ে ব্রার কাপটা টেনে উপরে তুলে দিলো টপের ভিতর দিয়েই। এরপর স্নেহার বাম দুধের বোটার উপর ২টা আংগুল দিয়ে চেপে ধরে মোচড়ানো শুরু করলো, স্নেহার মুখে দিয়ে শব্দ উফফফফফফফফফ করে ব্যথা মিশ্রিত শব্দ বেড়িয়ে গেলো। বোটায় চিপে ধরে লোকটা স্নেহার মুখের উপর অন্য হাত চেপে ধরলো। কানের কাছে মুখ নিয়ে বলে, "চুপ মাগি, শব্দ করলে পেটের মধ্যে চাকু ঢুকিয়ে দিবো"। 
স্নেহা ভয়ে চুপশে গিয়েছে। লোকটি স্নেহার বোটার উপর দিয়ে নখ দিয়ে ঘষা দিচ্ছে, হালকা করে চিমটি কাটছে৷ এবার আবার ২ আংগুল দিয়ে চেপে ধরে মোচড়াতে লাগলো৷ একবার ডানে ঘুরিয়ে মোচড় দেয়। একবার ঘুরিয়ে য়ে বামের মোচড় দেয়। স্নেহা নিজের মুখ চেপে ধরলো যেনো মুখ দিয়ে কোন শব্দ না হয়। লোকটি, এবার ডান দুধে হাত দিলো। সেইম ভাবে নাড়তে লাগলো দুধের বোটা। টিপতে লাগলো দুধের বোটা। নখ দিয়ে আচড় দিয়ে, মোচড়াতে লাগলো৷ এদিকে স্নেহার শরীরও রেসপন্স করা শুরু করেছে। করবে না কেন, কেউ যদি আনকোরা দুধে বোটা নিয়ে নাড়াচাড়া করে কার না ভালো লাগবে বলুন। ওর সাথে এইরকম কেউ করেনি কখনও। আবেশে ওর চোখ বন্ধ হয়ে আসতে লাগলো, মুখে আসতে লাগলো শীৎকার, ভোদা ভিজা গড়ানো শুরু করলো জল। কিন্ত হাত দিয়ে মুখ চেপে ধরে সিটে বসে আছে সে। 
হঠাৎ লোকটি তার আরেক হাতও ওর টপের মধ্যে ঢুকালো। বোটাতে অত্যাচার থামিয়ে ২ হাতে চেপে ধরলো ২ দুধ। চাপ্টে ধরে টিপতে লাগলো কোন পাষন্ডের মতো। একবার পুরোটা হাত নিয়ে দুধ দুইয়ে দেয়ার মতো করে টানতে লাগলো, একবার ২ পাশে নিয়ে গিয়ে মোচড়াতে লাগলো, পুরো দলাই মলাই করতে লাগলো। হঠাৎ এক হাত বের করে ওর ডান পাটা জাগিয়ে লোকটি নিজের পা ভিতরে গলিয়ে দিলো। ওর ডানপাটা এখন লোকটির বা পায়ের উপরে। আবার সেই হাত ভিতরে নিয়ে দুধ ২টা অসভ্যের মতো নাড়তে লাগলো বিশালদেহী লোকটি। হঠাৎ স্নেহা খেয়াল করে, তার পা যেনো কিসে লাগছে। জিনিসটা লোকটির প্যান্টের ভিতরে। অনেক শক্ত, আর মোটা। অনেক গরম!!!

লোকটা এবার দুধ ছানাই বানাই করতে করতে এক হাত বের করে স্নেহার জিনসে বোতামে হাত দিলো। স্নেহার দ্রুত লোকটার হাত চেপে ধরে মোচড়াতে শুরু করে। লোকটা জিনসের বোতাম থেকে হাত শরীয়ে স্নেহার গালে ঠাস করে একটা চড় মেরে বসলো। বেশ জোরে আওয়াজ হলেও বাস চলার কারনে আশে পাশে কেউ শুনলো না সেই চড়ে শব্দ। কানের কাছে মুখ নিয়ে লোকটি বলে, "এই খানকি মাগি, তোকে না করেছি না। আরেকবার তুই নখরামি কর, ছুড়ি দিয়ে তোর বোটা কেটে নিবো।" স্নেহা মুখ চেপে ধরে কেদে দিয়ে দ্রুত ওর হাত সরিয়ে নিলো। লোকটি টান দিয়ে জিনসের বোতাম খুলে ফেলবো। তখনও বাম হাত দিয়ে স্নেহার বাম দুধ চাপছে সে। জিনসের মধ্যে হাত গলিয়ে প্যান্টির উপর দিয়ে গুদের উপরে হাত রাখলো। 

স্নেহার প্যান্টি গুদের জলে ততক্ষনে ভিজে শেষ। লোকটি প্যান্টির উপরে দিয়ে ভোদায় উপর হাত নাড়াতে নাড়াতে কানের কাছে মুখ নিয়ে বলে, " কিরে মাগি, নখ্রামি করছ, তোর ভোদা তো পুরাই তলায় গেছে। তোর বয়ফ্রেন্ড তোকে চোদে না রেগুলার তাই না? উফফ, তোর মতো ফ্রাস্টেটেড মাগিদের হাতিয়ে কি যে আরাম।" বলে নিজের হাতটা বের করে মুখে নিয়ে চাটা দিলো। "উমম, সেই টেস্ট"। এদিকে গুদের উপরে হাতের স্পর্শ আর দুধের উপরে অত্যাচারে স্নেহা কাপছে। চড়ের কারনে মাথা ভো ভো করছে। এইরকম অত্যাচার ওর উপরে কেউ করে নি। এক অদ্ভুত ব্যথা আর আবেশের মিশ্রণে ও কি করবে কিছুই বুঝতে পারছে না। 

লোকটি আবার বলছে, "দেখি তোর গুদের চেড়া কেমন দেখি" বলে প্যান্টির মধ্যে হাত দিয়ে গুদটা টাচ করে, একেবারে নরম গুদ। কোন বাল নেই। লোকটার মুখে হাসি ফুটে উঠলো। যেই না চেড়ায় একটু টাচ করেছে, স্নেহা উম উম করতে করতে গুদ উপরে তুলে লোকটির হাতে মাথা রেখে জল ছেড়ে দিলো। জীবনে প্রথম তার অর্গাজম হলো। সে পুরো নেতিয়ে গেছে। লোকটার যে হাত পিছন দিয়ে ওর দুধ টিপছে সে হাতের উপরে হেলান দিয়ে পরে রইলো সে। "উফফ মাগি, হাত পরতেই জল খসিয়ে দিয়েছিস। তুই তো খুবই গরম মাল।" লোকটি কি করে জানবে স্নেহা ভার্জিন। ওর সাথে কোনদিন কোন ছেলের তেমন কোন সম্পর্কই হয় নি। "এই মাগি, বল না তোর বফের বাড়া কেমন,২ ইঞ্চি না ৩ ইঞ্চি? হাহাহা" ফিস ফিস করে হেসে লোকটি বললো, "আমার বাড়া ধরবি, আয়, তোকে আসল বাড়া স্পর্শ দেই৷"
স্নেহার মাথা ভো ভো করছে, লোকটা কি বলছে তার কোন ধারনা নাই, কিছুই শুনছে না সে। কিন্তু একটু একটু বুঝতে পারছে লোকটা তার এক হাত লোকটির দিকে টেনে নিয়ে যাচ্ছে। হঠাৎ সে কিসের যেনো স্পর্শ পেলো, একটু মাথার মাথার ভো ভো কমতেই বুঝলো সে মোটা কিছু একটা ধরে আছে, অনেক গরম আর অনেক বড়ো। আরেহ এইটাই তো তোর পায়ে লাগছিলো। কি এটা? লোকটি কানের কাছে মুখ নিয়ে বলো, "এই বেশ্যা মাগি, এই দেখ আসল বাড়া"। "কিহ?!" স্নেহা একজন অপরিচিত পুরুষের সেক্স অর্গান ধরে আছে!! "লাগবে নাকি তোর এই বাড়া?" বলে লোকটা স্নেহার ভোদার উপর আঙুল দিয়ে একটা টান দিলো। 
"আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ" স্নেহার পাগল পাগল লাগছে। "কি করছে লোকটা, এই পাপি, এই মামি। কই তোমরা। আমাকে বাচাও। লোকটা আমাকে কে নিয়ে কি করছে?" স্নেহা মুখ খুলে এগুলো বলতে চায় কিন্তু ভয়ে পারছে না। লোকটা গুদের উপরে হাত বুলাতে শুরু করলো আঙুল দিয়ে। আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ, ইসসসসসসসসস মাগো..............স্নেহা মুখ কোনরকমে চেপে নিজের শীৎকার ঠেকানোর চেষ্টা চালাচ্ছে। হঠাৎ লোকটি ওর ক্লিট ২ আঙুল দিয়ে ধরে চাপ দিলো একটা। স্নেহার শরীরের মধ্যে যেনো একটা কারেন্টের শক খেলো। শরীর মোচড়াতে মোচড়াতে ওর দ্বিতীয় বার অর্গাজম হলো। 

লোকটি ওর ক্লিট নিয়ে খেলতে লাগছে। টাচ করছে, নাড়াচ্ছে, টান দিচ্ছে। ফিস ফিস করে বললো, "এই সোনা, আমার বাড়াটা হাতাও না।" বলে এক হাত দিয়ে স্নেহার ধোন ধরে থাকা হাত উচু নিচু করা শুরু করলো। "তুমি আমার বাড়া নিয়ে খেলো, আমি তোমার গুদ নিয়ে খেলি, ওকে মাগি?" বলে লোকটা ওর গুদের চেড়ায় নখ দিয়ে খোচা দিলো। দিয়ে গুদের মধ্যে চাপ দিয়ে একটা আঙুল ঢুকিয়ে দিলো। স্নেহা ভার্জিন বটে কিন্তু ছোট বেলায় ওয়্যাশ রুমে পা পিছলে পরে গিয়েছিলো যাতে তার স্বতীপর্দা ছিড়ে যায়। স্নেহা লাফিয়ে উঠলো পুরো কিন্তু লোকটা যেহেতু তার বাম কাধের উপরে হাত দিয়ে স্টিল ওর দুধ টিপছে তাই উঠে দাড়াতে পারলো না। "ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম" মুখ চেপে আওয়াজ ঠেকাচ্ছে সে৷ ওদিকে খেয়াল করলো সে লোকটির বাড়া নিয়ে হাত উচু নিচু করছে, এ কি করছে সে। সাথে সাথে হাত নাড়ানো থামিয়ে দিলো সে। 
"এই মাগি তোকে থামতে বলেছি আমি? শুয়ারের বাচ্চা"
"এ কি করছেন আপনি আমার সাথে আহহহহহহহহহহহহহহহহহহহ মাগো, প্লিস আমাকে ছেড়ে দিন।ম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম ইস পাপি কই তুমি? প্লিস ছেড়ে দিন আমাকে।"
"বেশ্যামাগি ২ বার জল ছেরে নখ্রামি হচ্ছে? ডাক তোর মাকেও ডাক। ওকেও চুদি তোর সাথে বেশ্যার ঘরের বেশ্যা।"
"আহহহহহহহহহহহ, প্লিস ছেড়ে দিন আমায়, আমি বাসায় যাবো। আর আমি কিছু করবো না। প্লিস ছেড়ে দিন"।
"আচ্ছা ছাড়বো তোকে কিন্তু একটা শর্ত আছে, আমার ধোন খিচে মাল বের করে দে।" 
"ছিহ এইসব আমি করতে পারবো না, আমি এইসব কখনও করিনি"
"শুয়ারের বাচ্চা, তোর মা করছে, তুই ও করেছিস। গুদে হাত পরার আগেই যে মাগি জল ছাড়ে সে আবার বলে কখনও করিনি। শোন মাগি যা বলি সেটা কর। তবে তোকে ছেরে দিবো। তুই সুখ পাবি, আমিও পাবো।তা না হলে তোরে পেটে ছুরি ঢুকিয়ে দিবো। "
"ম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম কি করতে হবে আমার। আহহহহহহহহহহহহহহহহহ, ইসসসসসসস লাগছে। " 
"হাত নাড়া আমার বাড়া ধরে, আমার বিচি গুলোতে হাত বুলো, যেমনে পারোস আমার মাল আউট কর৷ তবেই তোকে ছেড়ে দিবো।"
স্নেহা আর উপয়ান্তর না পেয়ে লোকটার বাড়া খেচা শুরু করলো। এদিকে লোকটা তার গুদে আঙুলি করেই চলেছে। গুদের মধ্যে এক আঙুল ঢুকাচ্ছে আর বের করছে, ওর নরম টাইট গুদের চামড়ায় লোকটার খসখসে চামড়া আলা আঙুল বার বার ঘষা খাচ্ছে। 
"ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম, আহহহহহহহহহহহহহহহহহহহহ, ইসসসসসসসসস, ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম, মাগো,ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মা আসতে, প্লিস আসতে নাড়ান" বলতে বলতে সে লোকটার বাড়া খেচতে লাগলো। বাড়ার উপরে তার নরম কোমল হাতের ছোয়া পেয়ে লোকটাও "আহহহহহহহহহহহহহহহহহ" করে উঠলো। 
"দারুন খেচিস তুই মাগি, তুই তো একেবারে এক্সপার্ট খানকি তুই, খেচো সোনা খেচো।" বলে লোকটা স্নেহার গুদ ছানতে লাগলো। একটু পর "মুখটা এদিকে আনোতো সোনা, আহহহহহহহহহহহহহহহহহহ" বললো সে। 
স্নেহার লোকটার দিকে ফিরে তাকালো, লোকটা গুদ থেকে আঙুল বের করে, ওর মুখটা চেপে ধরলো। কাছে এনে ওর ঠোটের ওপর ঠোট চেপে ধরলো। "উম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মমম্মম্ম হুম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম" করে স্নেহা কিছু বলতে চাচ্ছে, কিন্তু কিভাবে শব্দ বেড়োবে? ওর ঠোটের উপরে তো ওই বেটা অত্যাচার চালাচ্ছে। ওর নিচের ঠোটটা মুখে ভরে নিলো লোকটা, ভরে চুষতে লাগলো উম্মম্ম উম্মম্ম করে, সাথে গুদে ভরে দিলো ২ আঙুল দিয়ে দিতে লাগলো আঙুল চোদা, বাম দুধের বোটায় দিলো মোচড়। 
"ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম, হমস্মস্মম্মস্মমস্মম্মম্মম্মম্মম্মম্ম, আংজ্ঞজ্ঞগম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম ইস্মম্মম্মম্মমম্মম্মম্মম্ম" কি বলছে স্নেহা সে নিজেও জানে না। তারা মাথা ভন ভন করছে, সে লোকটার বাড়া খিচে দিচ্ছে তার নরম হাত দিয়ে। 
লোকটা তার ঠোট ছেড়ে, "বিচিগুলোও হাতা না মাগি, নিচে হাত দে।" বলে উপরের ঠোট মুখ নিয়ে গুদের মধ্যে ২ আঙুল ঢুকিয়ে আংগুলি করতে লাগলো। গুদের চেড়ায় হাত বুলিয়ে হাত ঢুকিয়ে দেয় গুদের মধ্যে। ভেতরে ঢুকিয়ে দেয় আঙুলের মাথা দিয়ে হালকা করে নাড়া। আবার বের করে আনে। স্নেহার এমন আক্রমণে পাগল প্রায় হয়ে লোকটার বাড়াটা খিচে দিচ্ছে। বিচিগুলোতে হাত বুলিয়ে চামড়া ধরে টানছে। এগুলো সে করছে কোন অভিজ্ঞতা ছাড়াই। হয়তো মানুষের সহজাত প্রবৃত্তিই এমন। 
লোকটা স্নেহার উপরের ঠোট ছেড়ে বললো, "সোনা, জিব্বাটা বের করো।" বের করলো সে। কেন করলো জানে না। তার শরীর কাপছে, মাথা ঘুড়াচ্ছে হাত উঠা নামা করছে শক্ত, বড়ো, মোটা একটা বাড়া ধরে। লোকটা স্নেহার জিব্বা স্নেহার মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলো। স্নেহার দুধ ছেড়ে দিয়ে ওই হাতটি পিছনে জিনসের ভিতরে ঢুকালো। জিব্বা মুখে নিয়ে চুষা বাদ দিয়ে বললো," একটু উচু হ মাগি", হলো স্নেহা উচু। লোকটা হাত নিয়ে গেলো পেন্টি সরিয়ে ওর পোদের নিচে। চাপকে ধরলে ওর বাম পোদের মাংস আবার চুষতে লাগলো ওর ঠোট। "ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম" "আহ্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম" হাতাচ্ছে তো সে বাড়াটা। কিছু হচ্ছে না কেন। আর কতোক্ষন? বাসা আসেনি এখনও? এইসব যখন ভাবছে লোকটা তার জিব্বা ছেড়ে দিলো। "আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ রে মাগি, আমার হয়ে আসছে রে, তোকে চুদি রে মাগি, তোর ভোদা মারি। তোর মাকেও চুদি। তোর বাপের সামনে তোর মা আর তোকে চুদি। ইসসসসসসস রে। কি নরম হাত। খেচ মাগি খেচ।"
বলে পোদের মধ্যে ভরে দিলো একটা আঙুল। পোদ চোদা দিতে লাগলো আগুল দিয়ে। ওদিকে গুদেও খাচ্ছে আঙুল চোদা। পোদের চামড়া ঘসে যাচ্ছে লোকটার খসখসে আঙুল। গুদ আবার হর হর করছে, "উম্ফম্মম্মম্মম্মম্মম্মম্মম্মমম্মম্মম্মম্মম্মম, আম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম," করে জোরে খেচতে লাগলো সে। "আসছেরে মাগি আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ" ওদিকে লোকটাও বুঝতে পারছে ওর গুদ তার হাত কামড়ে ধরেছে। হয়ে আসছে স্নেহারও।লোকটি জোরে জোরে ২ পাশে আঙুলি করতে লাগলো। ব্যথা আর শুখের অদ্ভুত এক মিশ্রণ পাচ্ছে স্নেহা। সে আর এই দুনিয়াতে নেই। কোমড় নাড়িয়ে নাড়িয়ে ছেড়ে দিলো তৃতীয়বারের মতো জল, "আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম আহ্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ হম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মমআহ্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম"। স্নেহার সাড়া শরীর অবস হয়ে গিয়েছে। সিটের উপরে সে কোন রকম ভাবে হেলান দিয়ে পরে আছে।
"আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ" লোকটিও ছেড়ে দিলো মাল। সব পরলো স্নেহার হাতে। "দাড়ুন খিচেছিস মাগি, অনেক দিন পর হাত দিয়ে এমন বাড়া খেচা পেলাম। আবার আসিস এদিকে। তোর ভোদায় এই বাড়া দিবোনে।" বলে লোকটা এগিয়ে এসে ওর ঠোটে কিস করলো। 
স্নেহার আর কিছু মনে নাই। যখন তার জ্ঞ্যান ফিরলো তখন বাস কন্টাক্টর তাকে ডাকছে। "ম্যাডাম আপনি পৌছে গেছেন। আসুন" "আচ্ছা আসছি, আপনি আগান।" কন্টাকটর এগিয়ে গেলো। পাশে বসা লোকটি নেই তখন। কোনরকমে জিন্সের বোতাম আটকে, টপ ঠিক করে উঠে দাড়ালো সে। তার শরীর বিধস্ত, ভেজা। কাপড় চোপর এলোমেলো। কোনরকমে এগিয়ে গিয়ে ভাড়া দিয়ে নামলো বাস থেকে। ফোনটা হাতে নিয়ে দেখে ফোনে ২৫টা মিসকল। সাইলেন্ট ছিলো ফোন। চেক করে দেখে বাবা, মা, হাসমত ভাই কন্টিউনিউয়াস কল করেছে তাকে। কোন রকম বাবাকে ফোন দিলো।
"হ্যা বাবা আমি এখানে দাঁড়িয়ে আছি। হাসমত ভাইকে পাঠিয়ে দেও। হ্যা ঠিক আছি। " জামা কাপড় একটু ঠিক করলো। ব্যাগে থাকা পানি দিয়ে মুখ ধুলো। প্যান্টি ভিজে ভোদায় চুলকাচ্ছে তার। একটু পর হাসমত ভাই আসলো। গাড়িতে করে বাসায় ব্যাক করলো সে। বাবা মাকে জানালো যে বাসে ব্যাক করেছে। সাইলেন্ট ছিলো ফোন তাই ধরতে পারে নি। হাসমত ভাই নাকি মাইনর এক্সিডেন্ট করেছিলো তাকে আনতে গিয়ে। নিজের রুমে চলে গেলো স্নেহা। কি করবে সে। তার সাথেও যা হয়েছে সে বিষয়ে কি করবে সে। লোকটা তাকে মলেস্ট করেছে এতো বাজে ভাবে। সবাইকে কি বলে দিবে?ফ্রেশ হওয়ার জন্য ওয়্যাশরুমে ঢুকলো। তার মাথা একটু পর পর ঘুরিয়ে যাচ্ছে। যেই না টপ খুলে ব্রাটা খুললো নিচে একটা কাগজ গড়িয়ে পরলো। সেটায় লেখা......(চলবে)


আমি ইন্দ্রজিত ইশান নীল। একজনের সাথে অনলাইনে রোল প্লে করতে গিয়ে এই কনসেপ্টটা মাথায় আসে। ভুল ত্রুটি হলে ক্ষমাপ্রার্থী। পড়ে তো বুঝলেন এই গল্পে সেক্স হয় নাই কারন লোক্যাল বাসে সেক্স পসিবল না। কিন্তু আমার মাথায় সেকেন্ড পর্বের একটা কনসেপ্ট ঘুরছে। লেখাটা পরে জানাবেন কেমন হয়েছে। যা বললাম আনাড়ি হাতে প্রথম লিখা যাস্ট একটা রোলপ্লের উপরে বেস করে। আর যদি চান সেকেন্ড পর্ব আসুক জানাবেন অবশ্যই। সেটায় অবশ্যই সেক্স থাকবে। ধন্যবাদ।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমার টেলিগ্রাম @eshanraf
Gchat:indrojitnil;
চ্যাট করতে চাইলে নক করতে পারেন। ধন্যবাদ।
Like Reply
#3
Anek valo golpo
Like Reply
#4
Darun golpo chaliye jan
Like Reply
#5
Mind blowing .... Write more stories
Like Reply
#6
(01-08-2023, 10:29 AM)Shyamoli Wrote: Anek valo golpo

কেমন উপভোগ করলেন অবশ্যই জানাবেন।
[+] 1 user Likes ArunYes's post
Like Reply
#7
(01-08-2023, 10:30 AM)Dushtuchele567 Wrote: Darun golpo chaliye jan

Pls, give me a suggestion should i continue this one or not?
[+] 1 user Likes ArunYes's post
Like Reply
#8
(01-08-2023, 10:45 AM)D Rits Wrote: Mind blowing .... Write more stories

Pls, give me a suggestion should i continue this one or not? আর কেমন উপভোগ করলেন জানাবেন
[+] 1 user Likes ArunYes's post
Like Reply
#9
দারুন দারুন  clps please continue , লাইক আর রেপু দিলাম।

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#10
Fatafati boss... Waiting for next story
Like Reply
#11
Valo hoyeche but main course ta to miss gelo
Like Reply
#12
(01-08-2023, 11:13 AM)Somnaath Wrote: দারুন দারুন  clps please continue , লাইক আর রেপু দিলাম।

dhonnobad dada
Like Reply
#13
(01-08-2023, 11:54 AM)Ajju bhaiii Wrote: Fatafati boss... Waiting for next story

Should i continue this one or write a new one?
Like Reply
#14
(01-08-2023, 12:30 PM)Maphesto Wrote: Valo hoyeche but main course ta to miss gelo

Hae dada. local bus e ar jai hok sex possible na. real lagbe na. But next porbo jodi likhi sex rakhbo oitay.
[+] 1 user Likes ArunYes's post
Like Reply
#15
Jompesh laglo kintu married hin du magi hole ro sexy hoto
Like Reply
#16
Interesting
Like Reply
#17
(01-08-2023, 10:52 AM)ArunYes Wrote: Pls, give me a suggestion should i continue this one or not? আর কেমন উপভোগ করলেন জানাবেন

I would say try a new one.. With more character build up... Age ekta happy family dekhao... Tarpor aste aste seta demolish koro... Jemon Sei barir grihokotri Jodi professional beshya holo
[+] 1 user Likes D Rits's post
Like Reply
#18
(01-08-2023, 10:48 AM)ArunYes Wrote: কেমন উপভোগ করলেন অবশ্যই জানাবেন।

Khub valo chilo... Situation ta darun fute utheche
Like Reply
#19
(01-08-2023, 12:51 PM)Mustaq Wrote: Jompesh laglo kintu married hin du magi hole ro sexy hoto

You should continue it as local bus series. Bivinno doroner mohila asbe avabe molest hobe sex ar kacha kachi jabe.. Ai type choti golpo khub kom jn ai likche u can be unique if u continue with this concept.
Like Reply
#20
Khub valo story... Ami ekta suggestion debo?

Ebar sneha r ekta valo ghor e biye hoye jak..sneha o husband ke valobasbe.. But biye r por oi lok ta abar sneha r jibon e asuk... Tarpor oke noshto koruk
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)