Thread Rating:
  • 4 Vote(s) - 2.75 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কাম পাগলিনী by Kamdev
#1
গ্রামের মেয়ে সরিতা যখন বিয়ে হয় তখন সবিতার বয়স ষোলো আর স্বামী অখিলেশের বয়স প্রায় চল্লিশ। অখিলেশের বাড়ী আছে, আবার বাজারে একটা মুদি দোকান আছে। সচ্ছল অবস্থা দেখে বাবা মা সবিতাকে বিয়ে দেয়।
সবিতার একটা ছেলে সুধাময় আর মেয়ে নমিতা । বেশ সুখেই সংসার চলছিল। সবিতার বয়স যখন ৩৬ বৎসর তখন অখিলেশ প্রায় ৬০ বৎসর। ৩৬ বৎসরের বাঁধ ভাঙ্গা বৌ যাবতী স্ত্রীকে ঠিক মত দৈহিক সুখ দিতে পারে না। সারাদিন জমি চাষ আবাদ, তারপর দোকান চালানো। কাজে নিজের শরীরের দিকে নজর দেন নি।
প্রতি রাত্রে মাই গুদ ঘেটে চটকে টিপে সবিতাকে কামে পাগলিনী করে নিজে নেতিয়ে পড়ত। আর সারারাত সবিতা চোদন খাওয়ার জন্য পাগলের মত ছটফট করত । সেদিন গোয়াল ঘরে ঢুকে গরুর গোবর পরিস্কার করতে গিয়ে বেড়ার ফাঁক দিয়ে ছেলে সুধাময়কে হস্তমৈথুন করতে দেখে অবাক হয়ে যায়!
ছেলে সুধাময় বড় হয়েছে মানে ১৯ বৎসরে পড়েছে, তাই বলে এত বিশাল আকারের ধোন । এই বয়সেই এত বিশাল বলিষ্ঠ পুরুষ্ট বাড়া লম্বায় প্রায় ৯-১০ ইঞ্চি আর ঘেরেতে প্রায় তিন ইঞ্চি। ঘন কালো বালে ভরা। দেখে তার নিজের গুদের ভেতরটাও কুটকুটিয়ে উঠল। আসলে পুরুষ বা নারী যেই হোক শরীর গরম হলে সব কিছুই ভুলিয়ে দেয়। কোন সম্পর্ক’ই মানে না।
প্রায় দিনই নজরে পড়ে বাড়ীর মাদী কুকুরটা নিজের গর্ভজাত, মদ্দা কুকুরটাকে দিয়ে কি সমুন্দর চোদন খায়। সেদিন মাদী কুকুরের গুদে মদ্দা কুকুরের বাড়ার আট লাগে ।
এইভাবে চোখের সামনে ওদের ওভাবে চোদাচুদি করতে দেখে সুধাকে ঘিরে তীব্র যৌন কামনা জাগে ।
সবিতা ভাবে ছোট বেলায় মাই টিপে দুধ খেয়েছে, বোঁটাতে মখে দিয়ে চুষেছে, বড় হয়ে যাদ ঐ বোঁটায় মুখ দেয় আর হাত দিয়ে টিপে দেয় তাতে দোষ কি ?
এমনিতেই সবিতা কামুকে প্রভাবের। চোদানোর সময় উগ্রতা নোংরামো অসভ্যতা করে চোদাতে ভালবাসে । নিজের পেটের ছেলে হলে কি হবে, ওর চোখ মুখ দেখে বুঝতে পারে যে ছেলেও তার প্রতি আকৃষ্ট হয়েছে। ওকে দেখে বুঝতে পারে ও শুধু বুক আর পাছাখানার দিকে লোলপ দৃষ্টিতে চেয়ে থাকে ।
গ্রামের ছেলে সুধাময়, তাই মাঠে ঘাটে মেয়েদের পায়খানা ও পেচ্ছাব করতে দেখে। আর নদীতে তো মেয়েদের বুকের মাই প্রায়দিনই দেখে স্নানের সময়।
এভাবে মাই পাছা দেখে প্রতিদিনই বাড়া খেচে মাল খালাস না করলে শরীর ঠাণ্ডা হয় না।
সেদিন যথাযত সবিতা গোবর জল দিয়ে ঘরগুলো মুছছিল তখন সুধাময় বারান্দায় বসে বসে দেখছিল।
শাড়ীটা এত পাতলা যে শরীরের সাথে সেটে আছে। শাড়ীর আর বাব আঁচল সরে গিয়ে হাতকাটা ব্লাউজের ওপর দিয়ে বিশাল মাই দেখ যাচ্ছে ।
এমন ভাবে নীচু হয়ে মচছে যে বুকের আঁচল পড়ে গিয়ে পরিষ্কার মাইয়ের ফাঁক দেখা যাচ্ছে।
নিজের মায়ের বাতাবী লেবুর মত বিশাল মাই দুটোকে দেখে গরম হয়ে যায়। পিছন ফিরে মোছার সময় সুধাময় সবিতার কলসীর মত পাছাটা দেখতে পায়।
সুধাময়ের উত্তেজনা বেড়ে চলেছে। পায়জামার তলায় অজগর ফুসছে।
সেদিন রাত্রে খেতে বসে সুধাময় দেখল তার যুবতী মা যেভাবে দুই হাঁটু দুদিকে ছড়িয়ে বসেছে তাতে তার দুই পায়ের ওপর শাড়ীটা উঠে দুই উরুর মাঝে কালো বালে ঢাকা বৃহৎ আকারের গুদেটা দেখা যাচ্ছে। সুধাময় সারারাত শুধু বিশাল গুদটার কথা ভাবতে থাকে।
কি গুদ মাইরী। ঐ গুদে বাড়া না ঢোকালে জীবন বৃথা।  কালো লোমে ঢাকা গুদটা যদি পায় তো ফাটিয়ে চৌচির করে ফেলব শালা ।
ভাবতে ভাবতে বাড়া খেচে মাল খসাল।
পরের দিন দুপুর বেলায় নদীতে স্নান করতে যাবার সময় দেখল তার যুবতী মা বাড়ীর পিছনের দিকে একটা বেগুন ক্ষেতে ঢুকল ।
এ সময় বাড়ীতে কেউ থাকে না। ছোট বোন নমিতা স্কুলে আর বাবা দোকানে ।
সুধাময় একটু আড়ালে বসে বেগুন গাছের ফাঁক দিয়ে দেখতে লাগল। নির্জন দুপরে সবিতা শুধু শাড়ী পরে গিয়েছিল। বেগুনে ক্ষেতে পায়খানা করে নদীতে ডুব দিয়ে আসবে। তাই শাড়ীটা কোমর পর্যন্ত তুলে বসে পড়ল ।
সুধাময় তার যুবতী মায়ের উদ্ধত বাতাবী লেবুর মত মাই, খোলা বগল, নাভী আর বিশাল পাছা দেখতে লাগল। সুধাময় পিছনে থাকাতে সবিতা দেখতে পায় না।
সুধাময় যুবতী মায়ের পায়খানার মলদ্বার দিয়ে মল পড়তে দেখে ওর বাড়াটা যেন নড়ে চড়ে ওঠে। গাছের আড়ালে ঢুকে যুবতী মায়ের সামনা সামনি বসে বেশ একটু দূরত্ব রেখে।
সুধাময় দেখল কালো বালে ঢাকা ফুলো ফুলো কালো গুদটা ফাঁক হয়ে গোলাপী আভা মানে গুদের চেরাটা দেখা যাচ্ছে। আর যুবতী মায়ের ছর ছর করে মোতা দেখতে লাগল ।
এভাবে দেখতে দেখতে সুধাময় ভীষণ গরম হয়ে পড়ল ।
গামছা সরিয়ে নিজের বিশাল আখাম্বা বাড়াটা বের করে খেচতে লাগল ।
সবিতা দেখল একটু দুরে গাছের পাতা নড়ছে। সেদিকে চোখ রেখে দেখল তার নিজের পেটের সস্তান তাকে উলঙ্গ অবস্থায় দেখে বাড়া খেচছে।
নিজের পেটের ছেলের বাড়ার সাইজ আগেই দেখেছে। কিছু আজ দেখল ছেলের বাড়া হতে বীর্য’ ছিটকে ছিটকে গাছের ফাঁক দিয়ে মাটিতে পড়ছে।
সুধাময়ের বাড়ার সাইজ দেখে আর ওভাবে অতটা বীর্য পড়ছে দেখে সবিতা কামাতুরা হয়ে সারাটা দিন ছটফট করছে। আর ভাবছে কখন তার ছেলেকে আবার মাই গুদ দেখাবে।
রাত্রে ঠিক আগের মত একই ভাবে বসে হ্যারিকেনটাকে সামনে রেখে পা ফাঁক করে ছেলেকে খেতে দিল। খেতে বসে সারা নি তার মায়ের পায়ের ফাঁক দিয়ে গুদটা দেখতে লাগল ।
সবিতা তার ছেলের সাথে চোখাচোখি হতেই নিজের দুই হাঁটু ফাঁক শাড়ী দিয়ে ঢেকে দিল ।
সুধা একটু মুচকি হেসে খেতে লাগল । রাত্রে কিছু তেই ও ঘুম আসল না। বাড়াটা খেচে মাল খালাস করে দিয়ে তা ঘুমোল ।
সবিতাও ছেলেকে দিয়ে চোদন খাওয়ার জন্য ওকে প্রতিদি কামোত্তেজিত করতে থাকে। আখাম্বা শক্ত বাড়াটা দেখে মন, আকুল হয়ে ওঠে । আর উত্তেজনায় কামরস বেরতে থাকে গলে ভেতর থেকে। সারারাত রসালো গুদের ভেতর আঙ্গুল রাখল।
পরের দিন ঠিক দুপুর বেলায় সুধাময় গামছা পরে নদীর ধারে গেল।
কিছুক্ষণ পর সবিতা বেগুনে ক্ষেতে ঢুকে কোমর পর্যন্ত শাড়ী তুলে পায়খানা করতে বসল ।
সুধাময় যুবতি মা সবিতাকে দেখে আস্তে আস্তে বেগুন ক্ষেতে আগের দিনের মত গাছের ফাঁক দিয়ে দেখতে লাগল। যুবতি মায়ের বিশাল আকারের মাই আর লোমে ভর্তি গুদখানা দেখতে লাগল।
সবিতা পায়ের আওয়াজ পেতেই বুঝতে পারল সুধাময় তাকে লক্ষ্য করেছে। সবিতা কিছুই না দেখার ভান করে পায়খানা করতে লাগল। আড় চোখে দেখছে তার ছেলে কি করছে।
সবিতা দেখল সুধাময় গামছা ফাঁক করে বিশাল আকারের বাডা বের করে হাতাচ্ছে।
সবিতা ওকে আরও তাতিয়ে দেওয়ার জন্য উঠে দাঁড়াল। আর হাতের সামনে থেকে একটা সরলা বেগুন ছিড়ে হাতে নিল। এদিক ওদিক তাকিয়ে দেখল কেউ দেখছে কিনা।
সুধাময়কে না দেখার ভান করে সায়া শাড়ী কোমর পর্যন্ত তুলে এক হাতে বেগুনটা আস্তে আস্তে নিজের রসে ভেজা গুদের ভেতর ঢোকাতে লাগল। ইচ্ছে করেই সুধাময়কে দেখিয়ে গুদ খেচতে লাগল ।
দুই জনের চোখাচোখি হতেই সবিতা ফিক করে হেসে ফেলে আর বেগুনেটা ফেলে শাড়ীটা কোন মতে জড়িয়ে মাই দোলাতে দোলাতে সুধাময়ের সামনে দিয়ে চলে।
ছেলেকে দেখে বলে, কি করছিস, আই স্নান করি।
সুধাময় দেখল তার যুবতি মা মাই দুলিয়ে আমার সামনে দিয়ে ঝাপ দিল নদিতে। এই দেখে সুধাময়য়ও ঝাপ দিল।
নিরজন দুপুরে নদিতে সেই সময় কেউ ছিল না, শুধু সুধাময় আর তার যুবতি মা সবিতা।
দুজনে সাঁতার কেটে এপার অপার করছিল। আর দুইজনে হাঁসতে হাঁসতে একে অপরকে ধরতে যাচ্ছিল। কাছাকাছি আসতে সবিতা তার ছেলে সুধাময়কে বলল ওভাবে কি করছিলি?
সুধাময় বলল, জানিনা জাও।
সবিতা বলল, আমি দেখেছি তুই কি করছিলি। তখন অন্য কেউ দেখে ফেললে কি হত বল তো?
বুক জলে দুজনেই দারিয়ে দারিয়ে গল্প করছে।
সুধাময় ফিস্ফিস করে বলল, তুমিও তো প্রতিদিন গুদে বেগুন ঢুকিয়ে যা কর আমি তা দেখেছি – বলে হাঁসতে লাগল।
যুবতি সবিতা নিজের পেটের ছেলের ওভাবে সরাসরি কথায় একটু লজ্জা পেল। কিন্তু মনে মনে খুশি হয়ে বলতে লাগল –
তোকে দিয়ে চোদাবো বলেই তো এতদিন উন্মুখ হয়েছিলাম। যে গুদ দিয়ে তোর জন্ম দিয়েছি সেই গুদে আবার তোর বাড়া ঢোকাবো।
সুধাময় বলল, রাত্রে তো আর ভালমত দেখা যায় না, তাই দিনের আলোতে তোমার ওটা ভীষণ দেখতে ইচ্ছে করছে।
জলের তলায় সাঁতার কেটে যুবতী মায়ের শাড়ী ধরে টান মারে আর বলে- মা, তোমার মাই আর বিশাল আকারের ফুলকো লুচির মত ফোলা গুদ দেখলে যে কোন ছেলের বাড়াই ঠাটিয়ে যাবে আর বাড়া খেচবে ।
সবিতা এটাই চাইছিল, নিজের পেটের ছেলে তাকে এইভাবে উলঙ্গ করাতে সবিতা ভীষণ কামাতুরা হয়ে পড়ল । তাই শধুমাত্র বলল—
এ্যাই খোকা, তুই এভাবে শাড়ী খুলে দিচ্ছিস কেউ দেখলে কি হবে বল? তোর মত ছেলের সামনে ন্যাংটো হতে লজ্জা করে না বুঝি ?
সুধাময় যুবতী মায়ের এ হেন আচরণে কামার্ত হয়ে পরে শাড়ীটাই খুলে ফেলল ।
সবিতাও কম যায় না, যুবক পুত্রের গামছা টান মেরে খুলে ফেলল ।
জলের তলায় দুজনেই একদম উলঙ্গ ।
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সবিতা এদিক ওদিক তাকিয়ে দেখছে কেউ তাদের দেখছে কিনা। নিশ্চিন্ত হয়ে যুবেক পুত্রের সামনে উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছে।

সুধাময় সবিতাকে বলল, মা তুমি তো পায়খানা করার পর ধোউ না?

সবিতা বলল – ওমা সেটাও লক্ষ্য করেছিস। আসলে আমি ভুলেই গিয়েছিলাম। তা বাপু দেনা ভাল করে পরিস্কার করে। সুধাময়কে সহজ করার জন্য একথা বলল।

সুধাময়ের আর কোন লজ্জা সরম রইল না।

সবিতাকে দাঁড় করিয়ে পাছার চেরার হাত ঢুকিয়ে পুটকিটা পরিষ্কার করতে করতে ডান হাত দিয়ে বাতাবী লেবুর মত মাই দুটো টিপতে লাগল।

সবিতা যুবক পুত্রের বিশাল বাড়াটা মুঠো করে ধরল আর বল্ল – ওরে বাপ, এটা তো ষাঁড়ের মত, বাবা কি শক্ত আর মোটা যেন লোহার ডান্ডা।

দুজনেরই লজ্জা সংকোচ একদম উবে গেছে। যুবক পুত্রের কাছে চোদন খাবার জন্য সবিতার দেহমন উদগ্রীব হয়ে উঠেছে। এদিকে যুবতী মাকে চোদার জন্য হাঁকপাঁক করছে। সুযোগ পেলেই গুদে বাড়া ভরে দেবে।

সুধাময় জলের তলায় নিজের জন্মদাত্রী যুবতী মায়ের মাই পদুটো চটকে গালে ঠোঁটে চুম খেতে থাকে। কামার্ত সুধাময় সবিতার যৌবন ভরা দেহটাকে বুকে নিয়ে জড়িয়ে ধরে।

পিছন দিকে জড়িয়ে ধরার জন্য সুধাময়ের লোহার মতন পা বাড়াটা যুবতী মা সবিতার তানপুরার মত পাছার চেরাতে ছেলে বসে ।

যুবতী মায়ের বালে ভরা গুদটাকে মুঠো করে ধরে আর আঙুল দিয়ে ঘেটে দিতে লাগল ।

সবিতা ফিসফিস করে বলল, আঃ আঃ সুধা ওখানে ওভাবে ঘাঁটিস না, আমি থাকতে পারব না।

সুধাময় যুবতী মায়ের গুদে আঙুল ঢুকিয়ে ফিসফিস করে বলল-

তা তো বুঝতেই পারছি। তোমার গুদে তো রসে ভরে গেছে । এই গুদ দিয়েই তো বেরিয়েছি, তাই একটু নেড়ে চেড়ে দেখতে দাও ।

তার চেয়ে বরং আজ রাত্রে গোয়াল ঘরের পিছনে পোয়াল পুঞ্জিতে আমি থাকব, তুই সেখানেই যা করার করিস। যেই গুদ দিয়ে তোর জন্ম হয়েছে সেই গুদে তোর বাড়া ঢুকিয়ে বাড়া ঠান্ডা করিস ।

রাত্রে সকলে ঘুমিয়ে পড়লে সুধাময় পোয়াল পুঞ্জির কাছে যেতে অন্ধকারে সবিতা ওকে টেনে নেয়। সবিতা আগেই একটা চট পেতে রেখেছিল।

সুধা সবিতাকে আপন করে পেয়ে উদ্দাম খেলায় মেতে উঠল । সায়া, শাড়ী, ব্লাউজ খুলে একদম উলঙ্গ করে নিজেও উলঙ্গ হয়ে সুধা সবিতার মাই ঘাড় গলায় চুম, খেয়ে নাভীর নীচে দুই উরুর মাঝে চুমা খেল ।

সবিতার শরীরের সমস্ত শিরা-উপশিরায় কারেন্টের শক খেয়ে গেল।

ওঃ ওঃ, মাঃ মাগো, আঃ আঃ, উ উঃ করে সবিতা শীৎকার দিয়ে উঠল ।

সুধা কিছুক্ষণ নাক ঘষে চলল যুবতী মায়ের গুদে। গুদে আঁশটে ভ্যাপসা গন্ধ ওকে একেবারে দিশেহারা করে তুলল। দু আঙুলে সবিতার গুদের ঠোঁট দুটো টেনে ফাঁক করে জিভ দিয়ে চাটতে শরে করল যবর্তী মার কামরসের ভাড়ার।

সবিতার সারা শরীর কামে কাঁপতে লাগল । কামসমুখে অস্থির হয়ে যুবক পাত্রের চুলে ভরা মাথাটা দুহাতে নিজের চুলে ভরা গুদের ওপর চেপে ধরে কোমর তুলে ওর মুখে গুদে চেপে ধরে শীৎকার শহর, করল ।

উঃ উঃ, আঃ সোনা, আর পারছি না। বাবা সুধা এবার তোর গাধার বাড়াটা আমার গুদে ঢোকা। নইলে আমি এক্ষণি দম বন্ধ হয়ে মরে যাব।

সুধাময়ের অবস্থা ঠিক ওর মায়ের মত। তাই আর দেরী না করে যুবতীর পা দুটি ভাঁজ করে ফাঁক করে ধরে বাল ভর্তি গুদে বাড়াটা ঠেকিয়ে একটা পেল্লায় ঠাপ মারতেই বিশাল বাড়াখানা যুবতী মায়ের রসাল গাদে পড় পড় করে ঢুকে গেল ।

সুধা সবিতার বুকের ওপর উঠে বেশ জোরে জোরে ঠাপ দিতে থাকে। সুধার বিশাল বাড়াটা সবিতার প্রায় বিঘৎ খানেক লম্বা হস্তিনী জাতের গুদে ঢুকছে আর বেরাচ্ছে। তাতে সবিতার গুদ থেকে ফ্যাদা বেরিয়ে সুধার বাড়া-বিচি ভিজিয়ে দিচ্ছে। সবিতার গুদে বাড়া যাওয়া আসাতে পচ পচ পকাৎ, ভক ভক ভকাৎ শব্দ হচ্ছে।



সবিতা কাম সুখে দিশেহারা হয়ে ছটফট করতে করতে তলঠাপ দিয়ে সুধাকে জড়িয়ে প্রলাপ বকতে থাকে । আঃ, কি সুখ সোনা, কি আরাম !

সুধা যুবতী মায়ের ঘাড় গলা ঠোঁটে চুমা খেয়ে জোরে জোরে ঠাপাতে ঠাপাতে ফিসফিস করে বলে-

উঃ আঃ মাগো, নে নে মাগী ভাল করে তোর ছেলের ল্যাওড়া গুদে নিতে নিতে গুদের রস খসা । আমি তোর গুদে গরম ফ্যাদা ঢালি।

ঢাল ঢাল সোনা, তোর গরম ফ্যাদা আমার গুদের ভেতর ঢেলে আমার গুদে ভরিয়ে দে।

নে নে মাগী, আর পারছি না, ধর ধর তোর গুদে ভরে তোর ছেলের ফ্যাদা নে।

বলেই সুধা সবিতার বুকে শুয়ে পড়ে বাড়া ঠেসে ধরে সবিতার গুদে ভরে ঘন গরম বীর্য ঢেলে দিল ।

সবিতার গুদে সুধার বাড়ার গরম বীর্য পড়তেই সবিতা চরম কাম তৃপ্তি পেয়ে ওর গুদের জল খসিয়ে দিয়ে সুধাকে বুকে চেপে থাকল ।

জীবনে আজ প্রথম চুদল সুধা, তাই বেশীক্ষণ বাড়ার রস ধরে রাখতে পারল না। তাছাড়া কে কখন জেগে যায়, তাই একটু ভয়ও ছিল।

পরের দিন স্বামী অখিলেশ দোকানে যাবার পর সবিতা অপেক্ষা করতে লাগল কখন মেয়ে নমিতা স্কুলে যাবে। এদিকে সুধা গরুকে পোয়াল খাওয়াতে খাওয়াতে ভাবতে থাকে গতকালের কথা। আর তাতেই যেন বাড়াটা টনটন করতে থাকে।

বাড়ীটা খোলা মেলা আর ঘরের বেড়াগুলো তেমন নয়, মানে বাঁশের বেড়া। হঠাৎ কেউ এসে পড়লে সব দেখে ফেলবে। তাই একমাত্র নিরাপদ জায়গা বেগুন ক্ষেত।

বাড়ীর পিছনে হওয়ায় সুবিধা। ওদিকে বিশেষ কেউ যায় না। কারণ পাশেই নদী, পিছন দিকে তেমন কোন লোকালয় নেই।

এসব ভাবতে ভাবতে সবিতার গহদে জল কাটতে থাকে। নমিতা স্কুলে যেতেই সবিতা শুধু শাড়ীটা কোনমতে দেহে জড়িয়ে সুধাকে বলল-

কিরে সুধা, স্নানে যাবি না? আমি বেগুন ক্ষেতে পায়খানা করে স্নানে যাচ্ছি।

সূধা কোমরে গামছা পরে মায়ের পিছন পিছন রওনা হল । সবিতা বেগনে ক্ষেতে ঢুকে শাড়ীটা কোমরে তুলে পায়খানা করতে বসল ।

আজ সুধা মায়ের ঠিক পিছনে বসে দেখতে লাগল কিভাবে মায়ের পুটকি থেকে বেরচ্ছে।

সবিতার পায়খানা করা হলে সূধা ওর শাড়ীটা খুলে উলঙ্গ করে দিল । লবিতা তাতে কোন বাধা দিল না, কারণ সবিতাও তাই চাইছিল ।

সুধা নিজের গামছা খুলে উলঙ্গ হয়ে বেগুন ক্ষেতের গভীরে একটা জায়গায় শাড়ীটা বিছিয়ে দিল। সবিতা আর সুধা দিনের বেলায় শুরু করল আদিম খেলা।

গতকাল রাতে ভয় ছিল কেউ যদি জেগে যায় কিন্তু আজ কোন ভয় নেই। কারণ দুজনেই নিশ্চিত এখন কেউ আসবে না।

নিষিদ্ধ সম্পর্কে’র মধ্যে যদি যৌন সম্পর্ক স্থাপন হয় তাতে তৃপ্তি বেশী পাওয়া যায়। আর যদি রক্তের সম্পর্কের গুদের সম্পর্ক হয় তাহলে বেশী তৃপ্তি পাওয়া যায় ।

অসম বয়ষী দুই যুবক যবতী আদিম খেলায় মেতে উঠেছে। সুধা সবিতার মাই বগল ঘাড় গলা ঠোট চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছে। সবিতাও তার পরের প্রতিউত্তর দিচ্ছে।

সুধার আর কোনও সংকোচ হচ্ছে না, কারণ তার যুবতি মা যখন নিজেই যুবক ছেলের হাতে নিজেকে তুলে দিয়েছে।

সবিতা সুধার বিশাল ল্যাওড়াটা হাতে নিয়ে কচলাতে থাকে আর সুধা মায়ের রসালো রেষ্টে অটো মুঠো করে ধরে তার আঙ্গুল ঢুকিয়ে যেlচাতে থাকে।

সবিতা কাম যন্ত্রণায় যুবক ছেলেকে বলে- সুধা গুদের ভিতরটা যেন কেমন করছে। আমি আর পারছি না।

সূধা মায়ের কথায় কর্ণপাত না করে পা দুটো ফাঁক করে চুষতে চুষতে নরম পাছা টিপতে লাগল । পাছার দাবনার কামড় মেরে সবিতাকে অস্থির করে তুলল ।

সুধাময় সবিতার গুদের রস চেটে চুটে খেয়ে অন্য খেলায় মেতে উঠল। সবিতাকে উপরে করে শোয়াল। আর তার পাছার চেরাটায় আলতো করে একটা চুম, খেল ।

সবিতা বলল, ওরে সুধা ওখানে মুখ দিস না, ওখানে হয়তো গু লেগে আছে। আমি তো জল দিয়ে ধুই নি। ছিঃ তোর ঘেন্না পিত্তি নেই ।

সুধা কামোত্তেজনায় বলল, ওরে মাগী আমাকে বাধা দিস না।

বলে সবিতার পাছার দাবনা দুটো টিপতে টিপতে হঠাৎ একটা আঙ্গলে সবিতার পোঁদের গর্তে ঢুকিয়ে দেয় ।

সধো উত্তেজনায় পাছার ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে খোঁচাতে থাকে।

পাছার ফুটোয় সুড়সুড়ি পেয়ে হিঃ হিঃ করে হাসতে থাকে সবিতা।

এ্যাই দুষ্টু ওখানে হাত দিস না সোনা ।

ইস সবিতা মাগী, তোর পোঁদের পুটকিটা কিন্তু দারুণ মাইরি। তোর এই চামকি পোঁদটা না মেরে থাকা কি যায়?

সবিতার ঢাউস পোঁদে চুম, খেতে খেতে পোঁদের গন্ধে মাতাল হয়ে সুধার উত্তেজনা বেড়ে যায় । পাছার দাবনা দুটো টেনে ফাঁক করে জিভ ঢুকিয়ে পুটকিটা চাটতে থাকে। জিভের ডগা দিয়ে জোরে জোরে চাপ দিয়ে খোঁচাতে থাকে ।

পোঁদের পুটকিতে জিভের ছোঁয়ায় যুবতী উত্তেজনায় পাছা আলগা করে দেয় । ইস মা – মাগো — সবিতা শিউরে ওঠে।

সুধা সবিতার পাছা টিপে পুটকিটা চুষে অস্থির করে তোলে যুবতীকে ৷ গু লাগা পোঁদটা চেটে পুটে পরিস্কার করে দেয়।

সবিতা বলে, আঃ সুধা আমার গুদেটা বড্ড কুট কুট করছে। তোর বাড়াটা দিয়ে আমার গুদটা ঠান্ডা কর।
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#3
সুধা সবিতার পাছার চেরা থেকে মুখে তুলে পাছার দাবনায় পিঠে ঘাড়ে জিভ দিয়ে চেটে চুম খেয়ে পাগল করে দিচ্ছে। বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে মাই টিপছে। সুধা সবিতার পিঠের উপর এমন ভাবে শুয়েছে যে সুধার ল্যাওড়াটা সবিতার পাছার চেরায় ঘষা লাগছে।

এবার সুধা মুখে থেকে একগাদা খাতু বের করে সবিতার পাছার চেরার নরম পুটকিতে লাগিয়ে নিজের বাড়ার ডগাটা থুতু দিয়ে ভিজিয়ে নিল ।

ইস কি করছিস সুধা, আমি যে আর থাকতে পারছি না। তুই কি আমার পোঁদ মারবি ?

মাইরী শালী যা একখানা গাঁড় বানিয়েছিস না। এমন পোঁদ মারলে যা আরাম হবে।

যা ইচ্ছে তাই কর বাপ, আমি তোকে বাধা দেব না। একগাদা থুতুতে চবচবে হয়ে আছে ফুটোটা। বাড়াটা পিচ্ছল হয়ে আছে, কাজেই সুধা সবিতার গাঁড়ের ফুটোয় একটা ঠেলা দিল বাড়ার ডগা দিয়ে ।

ঘুবতী মায়ের নরম পাছার ফুটোয় বাড়ার চাপে পুটকিটা একটু খুলে ফাঁক হয়ে ডগাটা ঢুকে যেতে লাগল ।

আঃ আঃ ইস আর ঢোকাস না সুধা।

সুধা বুঝতে পারল এতেই পোঁদ মারতে পারবে। সবিতার পিঠের উপর প্রায় শায়ে পড়ে সোহাগ ভরে যবতী মায়ের নরম ফর্সা পিঠে ঘাড়ে চুম, খেতে খেতে বগলের তলা দিয়ে বিরাট বড় মাই দুটো টিপতে টিপতে পোঁদ মারতে লাগল । সবিতা সুধাকে উৎসাহ দিয়ে বলল, টেপ টেপ জোরে জোরে মাই টেপ। বড্ড টন টন করছে।

মুচড়ে মুচড়ে মাই টিপতে টিপতে পাছা তুলে বাড়াটা টেনে চেপে চেপে ধরতে থাকে সবিতার সুপুষ্ট পাছায় ।

আঃ আঃ মা মাগো! পোঁদ মারা মাই টেপা আর গুদের চিড় বিড়ানির কষ্টে সবিতা হিস হিস করতে থাকে।

আঃ আঃ তোমার পোঁদ মারতে কত সুখ ।

সবিতার গুদ দিয়ে জল কাটতে থাকে। গুদের কষ্টে বলে হ্যাঁরে চোদনা শালা, চুদে কত সুখ, আর আমার গুদে রসে ভরে গেছে। গুদের মধ্যে একটা বাড়া দিয়ে ঠাপা নারে বান চোদ ।

সবিতার কথায় সুধা উত্তেজিত হয়ে বাড়াটা তুলে তুলে জোরে জোরে পাছার গর্তে গোত্তা মেরে ঠাপ দিচ্ছে।

এভাবে কিছুক্ষণ পোঁদ মারার পর সবিতার পোঁদ থেকে বাড়াটা বের করে নেয় সুধা । তারপর আর দেরী না করে সবিতাকে চিৎ করে শুইয়ে দিল। দুহাতে গুদটা ফাঁক করে জিভটা ঠেকাল গুদের চেরায় ।

সুধাময় বুঝতে পারল মাগী কেন এত তড়পাছিল। গুদ থেকে যেন আগুন বের হচ্ছে আর গুদটা কামরসে মাখামাখি হয়ে আছে।



সবিতা শিউরে উঠে আঃ আঃ ইস বলে গুদটা ফাঁক করে দেয়। আর নিজে উল্টিয়ে সুধার বিপরীতে শোয়।

সবিতা একটান মেরে যুবক পুত্র সুধাময়ের প্রায় এক ফুটি বাড়াটা মুখে নিয়ে চুষতে থাকে। জিভ দিয়ে বাড়ার ডগাটা রগড়াতে থাকে আর বাঁ হাতে বালে ভর্তি’ বিচিটা টিপতে থাকে।

এবার বেশ সুবিধে হল, দুইজনে দুইজনের গুদ বাড়া চুষতে লাগল। কখনও সুধা নিচে তো সবিতা ছেলের মুখে গুদ ঠেসে ধরে, আবার সুধা উল্টিয়ে সবিতার বুকে উঠে বাড়াটা সবিতার মুখে চেপে ধরে । বেগুন ক্ষেতে যুবতী মায়ের সাথে যুবক পুত্র গুদ বাড়া চোষণ খেলায় মেতে উঠল ।

কতক্ষণ বেগুন ক্ষেতে এসেছে সেদিকে খেয়াল নেই! সুধার ধারালো জিভের চোষণে যুবতী মাগীর প্রচন্ড কাম জেগেছে, মাগীর গুদের ভিতর রসে চটচট করছে।

সবিতার গুদে দিয়ে কলকল করে রস ঝরছে আর সধো জোরে জোরে গুদের ভিতর জিভ ঢুকিয়ে চুষতে লাগল। সবিতার উত্তেজনা চরমে উঠেছে। বড় বড় নিঃশ্বাসের সাথে পেটটা ওঠানামা করছে গুদটা যৌন গন্ধে ভুর ভুর করছে।

আঃ আঃ কি আরাম লাগছে। আঃ ইস চোষ আরও জিভ ঢুকিয়ে দে. আঃ আঃ-

কাটা ছাগলের মত ছটফট করতে করতে দু পায়ের পাতা ও কোমরে ভর দিয়ে পাছাটা সামান্য তুলে যুবক পুত্র সুধার মুখে ঠেসে ধরল। চরম তৃপ্তিতে শীৎকার দিচ্ছে আঃ—মা—মাগো— ওঃ ওফ–

সুধার মুখে গুদের রসে ভরে যাচ্ছে। ঘন আঠালো যুবতী মা মাগীর গুদের রস খেয়ে ফেলল।

সুধা নিজের হোৎকা বাড়াটা যুবতী মায়ের মুখে থেকে বের করে নেয়।

ছেলের মাখে গুদের রস খসিয়ে সবিতা নিজের দেহটা মাটিতে এলিয়ে দেয়। দু পা দুই দিকে ছড়িয়ে গুদ কেলিয়ে থাকে ।

সুধা নিজেও আর থাকতে পারছে না। বাড়াটা টনটন করছে। সুধা যুবর্তী মায়ের অবশ দেহটা মাটিতে শুইয়ে দিল। ওদের কেউ দেখতে পায় নি । দুইজনের সারা শরীর জ্বালা মাটি মেখে গায়ের রং পাল্টে গেছে ।

সবিতা সুধাকে আদর করতে করতে বলল-তোর ঐ আখাম্বা বাড়াটা গুদে ঢুকিয়ে ভাল করে চুদে দে। তোকে দিয়ে চোদাব বলে উন্মুখ হয়ে আছি। আমার আশা মিটিয়ে চুদে দে ।

সুধা যবতী মায়ের দুই হাঁটুর মাঝে হাঁটু মুড়ে বসে ওর গুদের মুখে বাড়াটা সেট করে সবিতার পা দুটি দুদিকে ছড়িয়ে দেয়। আস্তে আস্তে শুয়ে পড়ে দুই হাতের উপর ভর দিয়ে।

এবার সবিতার গালে ঠোঁটে চুম, খেতে খেতে মারল একটা মোক্ষম ঠাপ। পড় পড় করে বাড়াটা যুবতীর গুদে আমলে ঢুকে গেল ।

কোমর তুলে দু চারটা ঠাপ মারতেই সৰিতা বেশ গরম হয়।

বলতে লাগল, তোর বাড়া বটে আমার গুদটা টাইট হয়ে ভর্তি হয়ে গেছে।

সুধা আস্তে আস্তে ঠাপের গতি বাড়িয়ে দিল ।

সবিতা বলল, আঃ আঃ শালা কি চুদছিস মাইরী, আমাকে কি সুখ দিচ্ছিস মাইরী। আঃ আঃ সোনা চোদ চোদ জোরে জোরে ঠাপ দিয়ে ফাটিয়ে ফেল।

সুধা ঠাপের বেগ আরও বাড়িয়ে নিপুণ কায়দায় যুবতী মায়ের গুদে মারতে থাকে ।

সুধা মাকে ফিসফিস করে বলল–মা, তোমার আরাম হচ্ছে ?

হ্যাঁরে বোকাচোদা হচ্ছে। তোর যা তালগাছের মতো বাড়া ! সবিতা ছেলেকে দুহাতে চেপে ধরে।

সুধা বলে, মা তোমার গুদের রস বেরিয়ে গেল । আমার বাড়া ভিজিয়ে দিল ।

পচ পচ, পক পকাৎ শব্দ হচ্ছে।

সবিতা দিকবিদিক জ্ঞান শূন্য হয়ে বলতে লাগল— দে দে, মার আরও জোরে, গদটাকে ছিড়ে ফেল চুদে চুদে! মার আরও জোরে, সবটা ভরে দে, হ্যাঁ হ্যাঁ এই তো পরাষের মত ঠাপ। দে আরও জোরে, মাইয়ের বোঁটা কামড়ে খেয়ে ফেল, মাই দুটোকে চটকে তালগোল পাকিয়ে দে, এমন চোদন জীবনে খাই নি। দে দে আচ্ছা করে দে তোর ঠাপ। আমার আবার হচ্ছে রে। উঃ আঃ মাগো, কি সংখ! বলে আবার গুদের জল খসিয়ে দিল ।

পক পক, ভচ ভচ ভকাৎ, ভকাৎ করে গুদ মারার আওয়াজ হচ্ছে।

সুধা যবতী মায়ের দুই পা উপরে তুলে মাটির ওপর পা দিয়ে ভর দিয়ে গায়ের জোরে ঠাপাচ্ছে। সুধা ক্ষেপার মতো চুদে চলেছে ।

সুধার ঠাপের তালে তালে চোদন খেতে খেতে যাবতী মা ককিয়ে উঠল । বাল বোকাচোদা জোরে জোরে চোদ নারে ল্যাওড়া। চুদে চুদে তোর আজ তোর খানকীচুদি মা মাগীর গুদ ফাঁটা নারে শালা বোকাচোদা।

সবিতা দুহাতে সুধার পাছাটা চেপে ধরে ঠাপের তালে তালে নীচ থেকে কোমর ঠেলে যুবক ছেলের পুরো বাড়াটাই গুদে ভরে তলঠাপ দিচ্ছে।

আঃ আঃ মাগী তুই কি সখে দিচ্ছিস। আঃ আঃ ইস করে – গুদ মারানী মাগী, হ্যাঁ হ্যাঁ ঐভাবে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধর ।

সুধা দুহাতে মাই খামচে ধরে ঘপাঘপ ঠাপাতে থাকল। দশ ইঞ্চি লম্বা আর সাত ইঞ্চি মোটা মুশকো বাড়ার ডগা দিয়ে সবিতার গুদের জরায়ুতে ঘা মারছে। বাড়ার গাঁটের খা গাদের মাংস কেটে ঢুকছে আর বের হচ্ছে ।

এভাবে চোদন খেতে খেতে সবিতা অসীম সুখ পাচ্ছিল। সুখ সহ্য করতে পারছিল না।

ইস ইস সুধা আমি এত সুখ সহ্য করতে পারছি না।

মা মাগো কি সখে দিচ্ছিস আমার গুদের নাং, আমার পোঁদের ভাতার শালা।

আঃ আঃ চুদমারানী খানকী মাগী, ঠিক বলেছিস শালী গুদে মারানী আমি তোর নাং, তোর পোঁদের নাগর, গুদের ভাতার। গুদ মারানী তুই আমার চ্যাটের মাল, এখন থেকে শালী আমি তোকে প্রতিদিন চুদব ।

ওঃ ওঃ বানচোদ, আমার গুদ মারানী শালা, আমার গুদে-পোঁদ সব তোর । যখন খুশী আমাকে চুদিস শালা । এ শরীর শুধু তোর জন্যই রইল । ইস তোর বাড়ার ডগাটা কেমন ভাবে আমার জরায়ু তে ধাক্কা মারছে।

সুধা দুর্বার গতিতে ঠাপ মারতে থাকল । সবিতার গুদে থেকে চোদন সঙ্গীত হতে থাকল ।

ভরে সুধার চোদার বহরে মাগীর চোখ উল্টে গেল । যুবক ছেলেকে জাপটে ধরে থর থর করে কাঁপতে কাঁপতে তার যৌবন রস বের করে দিল ।

সুধা যাবতী মায়ের গুদের কামড় সহ্য করতে না পেরে প্রলাপ বকতে থাকল । গাঁড় চোদানী, ল্যাওড়া চোদানী, ছেনাল মাগী, নে ধর গুদ দিয়ে বাড়াটা কামড়ে ধর এবার তোর গুদের ভেতরে ফ্যাদা ছাড়।

বলতে বলতে সুধা খুব জোরে জোরে তার আখাম্বা বাড়াটা ঠেসে ধরল নিজের জন্মদাত্রী মায়ের ডাঁসা তাজা গুদের গহীন প্রদেশে বাড়ার মাথা থেকে ঘন গরম বীর্য চিরিক চিরিক করে বেরিয়ে যুবতী মা সবিতার গুদের গভীরে পড়তে থাকল ।

উঃ উঃ, আঃ আঃ, যুবক ছেলের বাড়ার গরম বীর্যটা নিজের গুদে গ্রহণ করতে করতে সবিতা আবেগে অভিভূত হল। সুধাকে নিজের বুকের ওপর ঠেসে ধরল দুহাতে । দুজনে বিচক্ষণ নিশ্চল হয়ে রইল।

সবিতা সুধার মাথার চুলে বিলি কাটতে কাটতে গালে ঠোঁটে চুম খেয়ে আদরে ভরিয়ে দিচ্ছিল। আজ সে মনের মতন চোদন খেয়েছে, আজ তার শরীর মনের জ্বালা মিটিয়ে দিয়েছে তারই পেটের সস্তান।

সুধাও তার যবতী মায়ের গালে ঠোঁটে চুম খেয়ে আদর করছে। আজ সুধার অনেকদিনের স্বাদ পূর্ণ হয়েছে। মনের আশ মিটিয়ে মাকে চুদেছে ।
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#4
প্রায় দুঘন্টা ধরে ওদের চোদাচুদি চলেছিল । সুধা ও সবিতা নদীতে স্নান সেরে বাড়ী ফিরে আসে।

তখন থেকে যুবক ছেলের সাথে যুবতী মায়ের উদ্দাম চোদাচুদি চলছে। কখনও নদীর পাড়ে, কখনও বেগুন ক্ষেতে, কখনও পার গোয়াল ঘরে, আবার কখনও রাতের অন্ধকারে পোয়াল পণ্ডিতে। নিজে প্রতিদিন ২।৩ বার চোদাচুদি করে তবে শান্ত হয়। ওরা দুজনে। মাগ-ভাতার হয়ে চোদাচুদি করছে ।

সবিতা বেশ্যা মাগীর মত ছেলেকে দিয়ে সুযোগ সুবিধা মত চুদিয়ে নিচ্ছে।

সুধাময় নিজের জন্মদাত্রী যুবতী মাকে বিভিন্ন আসনে চুদে যাচ্ছে। গুদ চোদা, মাই চোদা, মুখ চোদা, আবার কখনও পোদ মেরে মায়ের শরীর ঠাণ্ডা করছে। আর নিজের বাড়ার এক কাপ মত থকথকে ঘন বাড়ার ফ্যাদা যুবতী মায়ের গুদের মধ্যে প্রতিদিন ঢালছে ।

কেউই কল্পনা করতে পারে না যে যুবতী মা নিজের পেটের ছেলের সাথে চোদাচুদি করে। বিশেষ করে অখিলেশ বাবুর মত অতি ভদ্র, শান্ত প্রকৃতির মানুষের পক্ষে ।

নিজের স্ত্রীকে প্রচণ্ড ভালবাসেন, স্ত্রীকে বিশ্বাস করেন, কখনও এ নিয়ে সন্দেহ প্রকাশ করেন না। অখিলেশবাবু কখনও জানতে পারেনি বা বোঝার চেষ্টাও করেনি যে তার স্ত্রীর শরীরের এত চাহিদা।

সবিতা মাগী যে কামুক সেটা তিনি বঝতে পারতেন না। নিজের রস খালাস করে ঘুমিয়ে পড়তেন। পাশে শুয়ে তার স্ত্রী যে চোদন সুখ না পেয়ে ছটফট করত, সেটা নিয়ে তিনি কখনো ভাবার চেষ্টাও করেনি।

কাজেই কাম পাগল হস্তিনী জাতের সবিতা অতৃপ্ত থাকতে পারত না। অখিলেশ ঘুমিয়ে পড়লে নিজের পেটের সন্তানের কাছে নিজেকে বিলিয়ে দিত।

সুধা প্রতি রাত্রে নিজের জন্মদাত্রী মায়ের বেশ্যা মাগীর মত গুদ চুদত আর পোঁদ মারত । সবিতা ছেলের কাছে সুখ পেয়ে নিজের চাহিদা মেটাত ।

দুই মাস পর একদিন সবিতা বমি করছে। সেই দেখে সুধা মাকে বলে – মা, তোমার কি শরীর খারাপ ?

সবিতা ছেলের মাথায় হাত বুলিয়ে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে আদর করতে করতে বলল – আমার সোনা রাজাটা তাহলে সত্যি সত্যিই আমার পেটে বাচ্চা পুরে দিয়েছে।

সুধা সবিতার মাই টিপতে টিপতে বলে, কি করে বুঝলে যে তোমার পেটে বাচ্চা এসেছে ?

সবিতা বলল, দু’মাস হল তোর বাড়ার বীর্য” আমি গুদে নিচ্ছি। আর ঠিক দুই মাস হল আমার মাসিক হচ্ছে না। মেয়েদের মেন্স বন্ধ হলেই বোঝা যায় পেটে বাচ্চা এসেছে ।

সুধার বীর্যে যে পেটে বাচ্চা এসেছে এটা নিশ্চিন্ত হতে সুধা মাকে বলল – আচ্ছা মা এটা তো বাবারও হতে পারে।

সবিতা বলল, তোর বাবা আমাকে ঠিকমত সুখ দিতে পারে না, তাই আমিও বিশেষ ওকে দিয়ে চোদাতে চাই না। আর তোর বাবা তো আমাকে চোদার পর মাসিক হয়েছে। এই ২ মাস আমি তোকে ছাড়া তো আর কাউকে দিয়ে চোদাই নি। আমি তো জানি বাচ্চার বাপ তুই ।

সুধা নিজের জন্মদাত্রী মাকে চুদে পেট করে দিয়েছে, তাই খুশীতে মায়ের শাড়ী সায়া খুলে ন্যাংটো করে গুদে বাড়া ঢুকিয়ে চুদতে চুদতে বলে – মামণি তোমার মাই দুটো এখন বেশ বড় বড় হয়েছে ।

সবিতা বলল, হবে না পেট যে হয়েছে। বাচ্চা হলে মাই দুটি আরও বড় হবে, মাই থেকে দুধ বের হবে। এ্যাই সোনা মাই চুষতে চুষতে জোরে জোরে চোদ না আমাকে ।

সুধা যুবতী মাকে চুদতে চুদতে বলে — আচ্ছা মামনি, বাবা যদি বাঝে যায় যে এটা বাবার ঔরসে নয় তাহলে ?

সবিতা বলে, সেটা নিয়ে তোকে ভাবতে হবে না। আমি ঠিক ম্যানেজ করে নেব, সময় মত বাচ্চাও বিয়াবো। তোর বাবা এই সস্তানের নকল বাপ হবে, আর তুই আসল বাপ সকলের আড়ালে থাকবি।

সময় মত ঠিক দশ মাম পরে সবিতার একটা মেয়ে হল । সকলেই জানল সুধা আর নমিতার একটা বোন হয়েছে। সুধাই ওর নাম রেখেছে দিশা।

অখিলেশবাবু ছোট মেয়ে দিশাকে খুব ভালবাসেন। অখিলেশ বাবু দিশাকে নিজের মেয়েই মনে করেন। সবিতা আর সুধা ছাড়া কেউই জানতে পারল না দিশার আসল বাপ কে ?

অখিলেশবাবু দু দুটো মেয়েকে বিয়ে দিতে হবে ভেবে আরও বেশী করে কাজকর্মে মনোনিবেশ করলেন ।

এদিকে বউয়ের মনের কথা জানতেও পারলেন না। সবিত অখিলেশের মত বোকা নিরীহ একটা স্বামী পেয়ে খুব খুশী মনের মত পুরুষ পেলে নিজের চাহিদা মিটিয়ে নেয়। তাছাড় বাড়ীতে তো একটা ষাঁড় মানে সুধা আছে, যখন তখন চোদা যায় কেউ সন্দেহ করে না ।

সেদিন স্কুল তাড়াতাড়ি ছুটি হয়ে যায়। নমিতা বাড়ীতে ঢুকে আধ খোলা দরজা দিয়ে মায়ের ঘরের দিকে তাকাতেই অবাক হয়ে যায়।

যুবতী মা যুবক পুত্রের সাথে চোদাচুদি করছে। মা সবিতা উলঙ্গ হয়ে খাটের ধারে চিৎ হয়ে শহরে পাছাটা এগিয়ে দিচ্ছে। আর যুবক পুত্র মানে সুধাদা মায়ের দুপায়ের খাঁজে খাটের নীচে দাঁড়িয়ে মায়ের গুদে বাড়া ঢুকিয়ে চুদছে।

আর একটু উপরে হয়ে ঝুকে মায়ের বিশাল আকারের বাতাবি লেবুর মত মাই দুটো দুহাতের মুঠিতে নিয়ে টিপছে। মাইয়ের বোঁটা দুটো পালা করে চুষে চুষে খাচ্ছে সুধাদা। পাশে শুয়ে ঘুমোচ্ছে এক বছরের ছোট্ট বোন দিশা।

মা দুহাতে ১৯ বছরের যুবক ছেলের গলা জড়িয়ে ধরে কোমরটা ঠেলে ঠেলে তুলে ধরছে।

নমিতা দেখল কিভাবে দাদা সুধার বিরাট লকলকে লম্বা আর মোটা বাড়াটা মায়ের বেশ বড়সড় কালো বালে ঢাকা গুদের ভিতর লোহার ডান্ডার মত পকাত পক পকাত পক শব্দ তুলে যাতাযাত করছে। সুধাদার কদবেলের মত বিচির থলিটা মায়ের গুদের নীচে চেপে চেপে যাচ্ছে।

সুধা বা সবিতা বুঝতেই পারেনি নমিতা কখন স্কুল থেকে ফিরে ঘরের দরজায় দাঁড়িয়ে ওদের চোদাচুদি দেখছে । সঙ্কোচে প্রথমে হকচকিয়ে যায় দুজনেই ।

সুধা মায়ের গুদে থেকে পচাক করে বাড়াটা টেনে বের করে। নেয়। তারপর লজ্জায় আর ভয়ে কোন মতে পায়জামা পরে আর হাতে জামা নিয়ে দৌড়ে পালিয়ে যায় বাড়ী থেকে ।

সবিতা প্রথমে একটু লজ্জা পেলেও নিজেকে সামলে নিয়ে শাড়ী ব্লাউজ পড়তে পড়তে মেয়ে নমিতাকে বলে— কিরে আজ এত তাড়াতাড়ি যে ?

নমিতা মায়ের কথায় কোন উত্তর না দিয়ে জামা ছেড়ে রান্না ঘরে খেতে চলে যায়। নমিতার একটু রাগ হল মা আর দাদার এসব নোংরামিতে। যদিও নমিতা অনেক আগেই মা আর দাদার ঘনিষ্ঠতা লক্ষ্য করেছিল। তখন বুঝতে পারেনি যে ওরা চোদাচুদি করে।

বান্ধবীদের কাছে শুনেছিল চোদাচুদির কথা, কিন্তু জীবনে এই প্রথম নিজের চোখে দেখল কিভাবে নারী পুরুষে চোদাচুদি করে, তাও আবার অবৈধ সম্পর্ক’।

সবিতার একটু ভয় হলো যদি নমিতা এসব কথা ওর বাবাকে বা অন্য কাউকে বলে দেয় তবে তো সুধাকে দিয়ে আর চোদানো যাবে না আর সকলের কাছে লজ্জায় মুখ দেখাতে পারবে না।

তাছাড়া মেয়ে দিশার জন্ম নিয়েও যদি কথা ওঠে। কি করবে ভেবে পায় না সবিতা। মেয়ে নমিতাকে নানাভাবে তোয়াজ করে এদিকে তো সুধা খাওয়ার সময় আর রাত্রে ছাড়া বাড়ী ফেরে না। নমিতার সামনে লজ্জায় আসে না। কিন্তু এভাবে আর কতদিন চলবে?

কয়েক দিন ভেবে সবিতা মনে মনে ঠিক করে নেয়, যে এভাবে আর নমিতার কাছে মাথা নত করে না থেকে বরং নমিতাকে যদি লাইনে আনা যায়, অর্থাৎ নমিতাকে যদি সুধাকে দিয়ে চোদন খাওয়ানো যায় তবে নমিতার সারা জীবনের জন্য মুখ বন্ধ হয়ে যাবে আর নিরাপদে সুধাকে দিয়ে নিজেও চোদাতে পারবে।

দুপুর বেলায় সুধা বাড়ীতে খেতে বসলে সবিতায় সুধাকে কথাটা বলে। সুধা খেতে খেতে সবিতাকে বলে, নমিতা কি তাতে রাজী হবে ?

সে নিয়ে তোকে ভাবতে হবে না। কেমন করে রাজী করাতে হয় তা আমি জানি। আমার পেটেই তো ওর জন্ম। যদি রাজী করাতে না পারি তবে আমি ওর মা নই ।

সুধা বলে, তা বেশ রাজী করাও। একটা নতুন কচি মাগীকে তো চুদতে পারা যাবে। আর নমিতার মাই পাছাও তো বেশ হয়েছে। মনে মনে আমিও ওকে চুদতে চাইছিলাম, কিন্তু ও মনে হয় রাজী হবে না। জানো সেদিনকার ঘটনার পর আমাকে কি বলেছে।

কি বলেছে বল না ?

তুই কিরে দাদা, মায়ের সাথে এসব চালাচ্ছিস ?

আমি ঢোক গিলতে গিলতে বললাম — কি চালাচ্ছি ?

নমিতা বলে, ঢং করিস না, কি চালাচ্ছিস জানিস না ? ভেবেছিস আমি খুব ছোট, কিছুই বুঝতে পারব না ?

আমি বললাম, কই আমরা তো কিছুই করিনি। কি দেখেছিস তুই ?

নমিতা বলে, আমি সব দেখেছি। মার ওখানে তোর ওটা ঢুকিয়ে কি করছিলি আমি সব দেখেছি।

তবে তো আর কোন চিন্তাই নেই, আমি শুধু শুধু ভয় পাচ্ছিলাম। যখন ও সব জেনে বুঝে গেছে, তখন তো মাগী আর ছোট নেই, গুদের রস এমনিই টস টস করে পড়বে। ওর সামনে এমন খেলা খেলব যে ওর গুদের চিড়বিড়ানি উঠিয়ে ছাড়ব, মাগী না চুদিয়ে যাবে কোথায় ?

এদিকে নমিতা সেদিন মায়ের সাথে দাদা সুধার ঐসব কীর্তি কলাপ দেখে একটু রাগ হলেও একদম চেপে গেছে। কারণ ওসব কথা কাউকে বলা যায় না। বাবাকে তো নয়ই, এমনকি বন্ধুদের কাছে বলা যাবে না।

নমিতা আজকাল নিজের আপেলের মত মাই দুটো নিজে নিজেই টেপে। বেশ আরাম লাগে। আয়নার সামনে দাঁড়িয়ে নিজের কচি গুদটা অনেকবার দেখেছে। দু আঙ্গুলে ফাঁক করে দেখেছে, মাঝে মাঝে বাথরুমে বসে আঙ্গলে ঢুকিয়েছে, আঙ্লী করে রস খসিয়েছে। তাতে বেশ সুখ পেয়েছে। ভাবছে দাদার অতবড় লোহার মত শক্ত লাঠিটা মার ওখানে কিভাবে ঢুকছে!

দাদার ল্যাওড়াটার কথা ভেবে ভয় পেয়ে যায় নমিতা। কি বিরাট লকলকে বাড়াটা। নমিতা ভয় পেয়ে যায়। সত্যি যদি ওর ছোট ফুটোটাতে ওটা ঢোকায় ?

রাত্রে এপাশ ওপাশ করে বালিশ চেপে ধরেছে দাই উপরে মাঝে। গুদের জল কাটতে থাকে। মনে মনে তাবে দাদার বাড়াটা গুদে ঢুকলে কতই না সুখ হবে? নমিতার মনের অবস্থা খুব খারাপ। কি করবে ভেবে পাচ্ছে না।

সেদিন দুপরবেলায় নমিতা ওর ছোট্ট বোনটিকে দোলনায় শাইয়ে পাশে মোড়ায় বসে দোলনাটা দোলাচ্ছিল। আর দাদা সুধা উঠানে বসে বাঁশের খাটিয়াটা বানাচ্ছিল ।
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#5
এমন সময় নমিতা দেখে যে মা রান্না ঘর থেকে বেরিয়ে কুয়ো- তলায় শাড়ী সায়া তুলে পেচ্ছাব করতে বসল এমনভাবে যে ঠিক দাদার সামনে এমন কি নমিতাও মায়ের দল পায়ের ফাঁকে মায়ের লোমে ঢাকা গুদটা স্পষ্ট দেখতে পেল ।

লজ্জা শরমের বালাই নেই, যুবক ছেলের সামনে ছরছর করে মুততে থাকল ।

দাদা সুধাও কম হারামী নয়। খিলখিল করে হাসতে হাসতে মায়ের মোতা দেখতে থাকল ।

মা সবিতার মোতা হয়ে গেলে দাদা সুধার সামনে দিয়ে যেতেই সুধা মায়ের পাছার দাবনাটা খামচে ধরে।

ঐ দেখে নমিতা ঘরে যেতে যেতে বলে — বাড়ীটা যেন একটা বেশ্যা বাড়ী হয়ে গেছে। কারও লজ্জা শরম নেই ।

সবিতা নমিতাকে শুইয়ে বলে, তুই তো সব দেখেছিস। সবই যখন জানিস তখন আর লজ্জা করে কি হবে? তার চেয়ে বরং মেয়েটাকে একটু দেখ । চল সুধা নদীতে স্নান করে আসি।

বলে সুধাকে ইশারা করে ঘরের পিছনে যেতে নমিতা ঘরের জানলা দিয়ে দেখে যে মা আধ খোলা শাড়ীটা কোনরকমে গায়ে পেচিয়ে বাতাবী লেবুর মত বিশাল মাই ঝুলিয়ে দাদা মুখের সামনে দাঁড়াল ।

দাদা গামছা পরে আগেই যেখানে ছিল। মা আসতেই প্রেমিক প্রেমিকার মত জড়িয়ে ধরে চুম খেতে খেতে মাই টিপতে থাকে।

দিনের বেলায় বাড়ীর পিছনের পাটক্ষেতের মধ্যে মা আর দাদার ঐসব কান্ড দেখে নমিতা হতবম্ব হয়ে গেল। দেখল দাদা মায়ের মাইয়ের বোঁটা চুষতে চুষতে পাছার দাবনা দুটো টিপতে লাগল, হাত বাড়িয়ে শাড়ী সায়ার তলায় হাত ঢুকিয়ে মায়ের গুদটা খামচে ধরতে লাগল ।

মা সবিতা আকুল হয়ে দাদা সুধাকে দুই হাতে জড়িয়ে ধরে বলল – হ্যাঁরে সুধা তুই আমাকে পাগল করে দিবি ।

সবিতা আর সুধা ঠিক জানলার ধারে দাঁড়িয়ে দাঁড়িয়ে জড়াজড়ি করছিল, যাতে নমিতা ওদের দেখতে পায় ।

আচোদা মেয়ের সামনে কামকেলি করতে সবিতার উত্তেজনা বেড়ে যায় ৷

সুধাও কম যায় না, ছোট বোনের সামনে মায়ের মাই টিপে যায়। শাড়ী তুলে গুদ মুঠো করে ধরে ।

সবিতা সুধার গামছা ফাঁক করে শক্ত হয়ে ওঠা বাড়াটাকে ধরে বের করে হাত দিয়ে কচলাতে থাকে ।

নমিতা জানলার পর্দা সরিয়ে দাদা ও মায়ের কীর্তিকলাপ দেখছে। দেখতে দেখতে নমিতার কপালে ঘাম জমতে থাকল । ও আর স্থির থাকতে না পেরে নিজের মাই নিজেই টিপে গুদে আঙুল ঢুকিয়ে আংলী করতে থাকল ।

সবিতা সুধার গামছা খুলে হাঁটু গেড়ে বসে প্রায় এক ফুটি লকলকে বাড়াটা মুখে ভরে চুষতে থাকে ।

সুধা মায়ের মাথাটা ধরে বাড়ার ডগাটা মুখে ঠাপ দেওয়ার মত করে ঢোকাতে থাকে। মা যাবক ছেলের লাল কেলাটা চুষে চেটে পাগল করে দিচ্ছিল।

কিছক্ষণ পর দাদা মায়ের মুখে থেকে বাড়াটা বের করে মায়ের শাড়ী সায়া খালে একদম উলঙ্গ করে দিল ।

মাই, গাদ, নাভী এবং গুদের বাল সবকিছুই দেখতে পাওয়া যাচ্ছে। কালো বালে গুদটা ছেয়ে গেছে।

দাদা মায়ের মাই টিপে বোঁটা চুষে হাঁটু গেড়ে বসে গেেদর বালে বিলি কেটে দুহাতে ফাঁক করে ধরল। মা পা দুটো আরও ‘ফাঁক করে ছিদ্রটা উন্মুক্ত করে দিল ।

লাল টকটকে গুদের ছেদায় দাদা নাক ঢুকিয়ে গুদের গন্ধ শ কতে থাকল । তারপর পাছার দাবনা দুটো টিপে জিভ ঢুকিয়ে গুদ চাটতে থাকে।

যুবতী মা কামোত্তেজনায় অস্থির হয়ে ছেলের মাথাটা গুদে চেপে ধরে বলল, ওরে তুই কি সুখ দিচ্ছিস আমাকে ।

এসব দেখতে দেখতে নমিতা তীব্র কামে ফেটে পড়ল। জামার তলায় হাত ঢুকিয়ে নিজের মাই টিপতে থাকে । গুদের ভেতরটা ভিজে সপ সপ করছে। যোনিপথ রসে পিছল আর হয়েছে। নিজেই গুদের ভেতর আঙুল ঢুকিয়ে দিল। সড় সড় করে আঙুল ঢুকে গেল পুরোটাই ।

তাতেও ঠিকমত সুখ হচ্ছে না দেখে টেবিলের ওপর থাকা মোমবাতিটা হাতে নিল । মনে মনে ভাবল যা হয় হোক।

আসলে চোখের সামনে ওভাবে মা ও দাদার বাড়া চোষা আর গুদ চোষা দেখে দিকবিদিক জ্ঞান শূন্য হয়ে মোমের সরু দিকটা রসালো গুদে আস্তে আস্তে ঢুকিয়ে নিল । বেশ খানিকা ঢুকিয়ে আগু পিছু করতে থাকল । তাতে বেশ সুখে হচ্ছে নমিতার । মনে মনে ভাবল এতেই এত সুখে, একটা আস্ত বাড়া ঢুকলে কত না জানি সুখ হবে।

গুদে মোমটা ঢুকিয়ে মোম চোদা খেতে খেতে জানলার ফাঁক দিয়ে মা ও দাদাকে দেখে আরও উত্তেজিত হয়ে পড়ে। গাইটা যখন ছর ছর করে মুততে থাকে তখন ষাঁড়টা জিভ দিয়ে গাইটার গুদে চেটে খাই । আজ দেখল মা মাগী দাঁড়িয়ে দাঁড়িয়ে ছর ছর করে মুততে থাকে আর দাদা ষাঁড়ের মত মায়ের গুদে জিভ দিয়ে চেটে খাচ্ছে মায়ের পেচ্ছাব ।

মায়ের সাথে চোখাচোখি হতেই নমিতা মুখে ভেংচে পর্দাটা নামিয়ে জোরে জোরে গুদে খেচতে লাগল ।

নমিতা ঘরের ভিতর থাকাতে সবিতা আর সুধা কিছুই দেখতে পেল না। তবে সবিতা ভাবল মাগীর গুদ এতেই গরম হবে। আর কয়েক দিন মাগীকে দেখিয়ে দেখিয়ে চোদন খেতে হবে তবেই মাগী গুদ কেলিয়ে চোদাতে চাইবে।

সবিতা আর সুধা নমিতার মনের কথা বুঝতে পারল না ঠিকই, কিন্তু এদিকে নমিতার শরীরে আগুন ধরাতে পেরেছে।

আজ নমিতা গুদ খেচে রস খসিয়ে শরীর ঠান্ডা করল। সেই থেকে নমিতা জ্বলে মরছে। রাতে শুয়ে শুয়ে আবার আংলি করে গুদের রস খসিয়েছে।

মা সবিতা আর দাদা সুধাকে তারপর থেকে যত দেখে ততই যেন ওদের উলঙ্গ হয়ে চোদন খাওয়া অবস্থার শরীরটা নমিতার চোখে ভেসে ওঠে। বিশেষ করে দাদার বিশাল আকারের ডান্ডাটার চেহারাটা মনে পড়ে ।

এখন আর নমিতার রাগ হয় না, বরং মা আর দাদার সাথে ভাল মত কথা বলে। এমনকি বাড়ীতে যখন থাকে তখন সারাক্ষণ ছোট বোনটাকে কোলে নিয়ে আদর করে। আসলে মা আর দাদাবে সুযোগ করে দেয় ।

সবিতা মেয়ের মনোভাব বুঝতে পারে, তবুও নমিতাকে আর উসকে দিতে সুধাকে নিয়ে নানাভাবে ছলনা করে। নমিতার শরী চরম উত্তেজিত করে তবেই মাগীকে চোদন খাওয়াবে।

সুধা আর সবিতা নমিতার সামনেই নানান অশ্লীল কথাবার্তা বলে।

সেদিন নমিতা নিজের ঘর গোছাতে গোছাতে মা আর দাদার কথা শুনতে পাই। পর্দা ফাঁক করে দেখে মা ছোট বোনটাকে বুকের দুধে খাওয়াচ্ছে আর দাদা মায়ের পাশে শুয়ে আছে। মায়ের বিশাল পাছার ওপর মাথা রেখেছে।

মা বলছে, সত্যি ভাবতে অবাক লাগছে যে তুই ও ছোটবোন এইভাবে শায়ে আমার বুকের দুধ খেয়েছিস। আর এখন সেই বুকের দখে টিপে চুষে শরীর উত্তেজিত করছিস। আর যেই গুদ দিয়ে পৃথিবীর আলো দেখেছিস সেই গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ মারছিস ।

ঠিক বলেছ, আগে আমি তোমার দুধে খেয়েছি আর এখন তুমি আমার দুধ খাচ্ছ।

সেকি রে, তোর আবার দুধ কোথায় ?

বুকে আর দুধ পাব কোথায় বল? তবে আমার বাড়ার বীর্য গুলো ঠিক দুধের মত দুবেলা মুখে দিয়ে চুষে খাচ্ছ। কখনও মুখের ভেতর ভরে নিয়ে চুষে খাচ্ছ আবার কখনও গুদে ভরে টেনে নিচ্ছ।

সুধাদা মার শাড়ী সায়া তুলে পাছাটা উলঙ্গ করে দিয়েছে। মা সবিতা এমনভাবে শায়েছে যে পায়ের ফাঁক দিয়ে ঠেলে বের হয়ে আছে গুদের চেরাটা। আর সুধা ঠিক কুকুর গুলোর মত জিভ দিয়ে চেটে খাচ্ছে মার গুদের চেরাটা।

মা বলছে, বোকাচোদা চাটাচাটি রেখে এবার তোর বাড়াটা পিছন দিক থেকে আমার গুদে ঢোকা না মা চোদা বানচোদ, তোর বউ যে আর থাকতে পারছে না বাল।

সুধাদা বলছে, এইতো রে মাগী এখনই যে ঢোকাব রে খানকী সবিতা মাগী ।

সুধা মার পিছন দিকে শুয়ে গুদে বাড়াটা ভরে দিল । মার মুখ দিয়ে শীৎকার ধ্বনি বের হল । আঃ আঃ এতক্ষণে আমার সুখ হল রে বানচোদ ।

মার বগলের নীচ দিয়ে হাত ঢুকিয়ে মাই দুটো পক পক করে টিপতে টিপতে সুধা মাকে চুদতে আরম্ভ করল ।

ওদের চোদাচুদি দেখে নমিতার দেহ গরম হয়ে উঠল। নমিতা নিজের একটা মাই এক হাতে ধরে টিপতে টিপতে আর অন্য হাতে নিজের গুদের মধ্যে আঙ্গলে ঢুকিয়ে উংলী করতে থাকল ।

কিছুক্ষণ পর ভীষণ সুখ ও আরামে গুদ দিয়ে গল গল করে রস ঝরতে থাকল ।

এর কয়েকদিন পর ঠিক পেরে বেলায় বাবা তখন হাটে গেছে। নমিতা স্কুল থেকে ফিরে দেখে সুধাদা ও মা সবিতা চোদাচুদি করছে ।

মা চিৎ হয়ে শুয়ে আছে আর দাদা কে উঠে গুদে বাড়া ভরে ঠাপাচ্ছে। ওদের পাশেই শয়ে ঘুমোচ্ছে ছোট বোন ।

দুজনে গল্প করছে। দাদা সুধা বলছে, কিরে মাগী বল না আমার চোদনে সখে হচ্ছে কিনা ?

মা বলছে, সে আর বলতে। শালা যা একখানা বাড়া বানিয়ে- ছিস !

দাদা বলছে, বুঝলে সবিতা আমি আর কাউকে বিয়ে করব না, তোমাকে আমার স্ত্রী করে নেব।

মা বলছে, আবার নেব কি গো ? আমি তো তোমাকে স্বামী বলেই মনে করি। সত্যি বলতে কি, তোমার চোদনে যখন আমার পেট বেধে গিয়েছিল তখনই আমি ঠিক করে ফেলেছি।

দাদা বলছে, তোমার বুদ্ধির তারিফ করতে হয়। কেমন সুন্দর সকলকে ম্যানেজ করে নিয়ে আমার বাচ্চার মা হলে।

নমিতা মা আর দাদার কথা শুনে অবাক হয়ে যাই। কি বলে ওরা! ছোট বোন তাহলে দাদার চোদনে আমার মায়ের পেটে জন্মেছে।

যাক শালা, ওসব ভেবে কাজ নেই, বরং শুনি ওরা আর কি বলে।

মা বলছে, এখন জোরে জোরে আমাকে চুদে আমার আবার পেট দাও। আমি আবার মা হতে চাই ।

দাদা বলছে, চুতমারানী এবার আমি মা ও মেয়েকে সতীন বানাব।

সুধা আর সবিতা আগেই বুঝতে পেরেছিল যে ঘরে নমিতা আছে, তাই ইচ্ছে করেই জোরে জোবে কথা বলছিল । চোদাচুদির ঠেলায় মেয়ে দিশার ঘুম ভেঙ্গে যায়।
Categories অজাচার বাংলা চটি গল্প
[+] 1 user Likes ammurgud's post
Like Reply
#6
সবিতা নমিতাকে ডেকে বলে, দিশাকে নিয়ে যেতে । নমিতা ঘরে ঢুকে ছোট বোন দিশাকে কোলে নিতে নিতে আজ চোখে দেখে নেয় মা আর দাদাকে।

নমিতা দেখে দাদার কোমর মায়ের কোমরে সেটে আছে, গায়ে একটা সূতা পর্যন্ত নেই ।

ছোট বোনকে নিয়ে যেতেই সংর্যাদার ডাকে ফিরে তাকায় ৷ সংখ্য নমিতাকে বলে—-

এবার কাঁদলে নিজের বাকের মাইটা চোষাস, মাই চোষালে চুপ করে যাবে।

নমিতা দাদার দিকে মুচকি হেসে বলে, সময় হলে ঠিকই চোষার।

মধ্যে, বলে এই তো মাগীর মত কথা।

সবিতা, নমিতার মাই পাছা কেমন সুন্দর হয়ে উঠছে, মাগী একটা আস্ত টগবগা খানকী হয়ে উঠছে। নমিতা পাশের ঘরে দিশাকে শুইয়ে ঘুম পাড়িয়ে দেয়।

নমিতা আবার পর্দা ফাঁক করে দেখতে থাকে দাদা কিভাবে মাকে জোরে জোরে হক হক করে ঠাপাচ্ছে। চোদাচুদি নয়, যেন ধামসা ধামসী। পক পক ভক ভকাৎ ফচ ফচাৎ করে শব্দ হচ্ছে।

মা চীৎকার দিচ্ছে, ওরে বানচোদা সুধা শালা, আরও জোরে জোরে ঠাপা নারে বোকাচোদা। আঃ আঃ কি সুখ চোদনে, কি সুখ। ওরে ওরে নমিতা দেখে যা তোর দাদা তোর মাকে কেমন চুদছে ৷ আমাকে তুই মা বলিস না, আমাকে তোর বৌদি বলে ডাকিস।

সুধাদা বলছে, ইস সবিতা সোনা তোর গুদে মেরে আমি কি সুখ পাচ্ছি, ইস আঃ আঃ ইস ইস শালী তোর গুদে আমার ফ্যাদা পড়ছে। নে নে তোর গুদে ভরে নে। বলতে বলতে সুধা সবিতার বুকে শুয়ে পড়ে আর নমিতার সাথে চোখাচোখি হয়। দুজনেই মচকি মুচকি হাসতে থাকে ।

নমিতা ঘর থেকে বেরিয়ে যেতে উদ্ধত হলে সুধা উঠে নমিতাকে ডাক দেয়। নমিতা ধীরে ধীরে বিছানার পাশে এসে দাঁড়ায়।

সুধা ততক্ষণে ন্যাতানো বাড়াটা মায়ের গুদে থেকে টেনে নে করে নেয় ।

নমিতা দেখে মায়ের বিশাল আকারের গুদটা যেন খেতলে আছে, সাদা সাদা ফ্যাদা গড়িয়ে পড়ছে পোঁদের চেরার উপর দিয়ে।

সুধা হঠাৎ নমিতার একটা হাত ধরে ফেলে আর ফ্যাদা দেখিয়ে বলে – এগুলো বাড়ার ফ্যাদা, বুঝলি ? এই ফ্যাদা গুদে ঢুকে বাচ্ছা জন্ম হয়। যেমন তোর আমার হয়েছে। এই বার হয়েছে ।

নমিতার হাতটা মায়ের গুদের উপর রেখে বলে, দেখ ।

নমিতা একটা আঙ্গুলে মায়ের গুদের ভিতর ঢুকিয়ে দেয়। সুধা এই সুযোগে মায়ের গুদের জবজবে হয়ে থাকা ফ্যাদা গুলো আঙ্গলে নিয়ে নমিতার গালে ঠোঁটে মাখিয়ে দেয় ।

নমিতা কৌতুহল বশতঃ দাদার কথা মত ওসব গালে ও ঠোঁটে বাড়ার ফ্যাদা মাখানোয় কেমন যেন উত্তেজনা বেছে করতে লাগল । তারপর মায়ের গুদে হাত দেওয়া যেন ভাবতেই পারছে না, আর মা তাকে কিছুই বলছে না। তাই দুই আঙ্গুল ঢুকিয়ে মায়ের গুদের গর্তটা নেড়ে চেড়ে দেখছিল।

হঠাৎ সবিতা লাফ দিয়ে উঠে পড়ে আর বলে – ধর তো সুধা মাগীটাকে। মায়ের গুদে আঙ্গুল ঢুকিয়ে ঘাটা হচ্ছে। আজ মাগীর গুদ দেখব।

সুধা আর সবিতা দুইজনে নমিতার জামা টেপজামা খুলে দেয় । শুধু প্যান্টি পরা অবস্থায় দুইজনে ধরে বিছানায় চিৎ করে শুইয়ে দেয়। নমিতার ডাসা পেয়ারার মত মাই দুটোর দুই হাতে মুঠি করে সুধা টিপতে থাকে।

মাই টেপা দেখে সবিতা খিল খিল করে হাসতে থাকে আর বলে – দেখ মাগী কেমন মজা ।

সুধা জোরে জোরে মাই টেপার ফলে নমিতার ব্যথা লাগছে তাই বলল – আঃ আস্তে, ব্যাথা লাগছে ।

সুধা আরও উৎসাহ পেয়ে নমিতার গালে ঠোঁটে চুম, খেয়ে মাইয়ের বোঁটা চুষতে লাগল । নমিতা কোনো বাধা দিল না ।

এদিকে সবিতা নমিতার প্যান্টিটা খুলে নিচের দিকে নামিয়ে দিল ।

সুধা চুম খেতে খেতে নীচের দিকে নামতে থাকে, মানে প্রথমে মাইয়ে তারপর নাভীতে, কোমরে চুম খেতেই চোখে পড়ল নমিতার কালো বালে ঢাকা মধুকুঞ্জ ।

সুধা নমিতার দুই উরু দুদিকে ছড়িয়ে দিতেই কালো বালে ঢাকা গুদটা হাঁ হয়ে বেরিয়ে পড়ল ।

এদিকে নমিতা বলছে, দাদা আমাকে ছেড়ে দে। মা তুমি দাদাকে বলো না ছেড়ে দিতে ।

সবিতা বলে, এখন কেন তোকে ছাড়বে ?

সুধাকে বলে, ওরে সূধা মাগীর চমচমের মত গুদটা একটু নেড়ে ঘেটে দেখ । মাগী তখন কি করে। অন্যের গুদ ঘাটার দেখাচ্ছি মজা।

সুধা তখন নমিতার গুদে একটা আঙ্গুল জোর করে ঢুকিয়ে দিল। গুদের ভেতর থেকে গরম তাপ বেরচ্ছে আর একেবারে রস কেটে পিচ্ছিল হয়ে গেছে। সুধা নিজের মুখ নামিয়ে নমিতার গুদে চেপে চুমু খেতে লাগল ।

এক দিকে বাড়া চোষা অন্য দিকে নিজের মা তারই গুদ চেটে দিচ্ছে কাজেই নমিতা কামে অস্থির হয়ে পড়ছে। দুইজনে মিলে নমিতাকে উত্তেজিত করে তোলে। কিছুক্ষণ বাড়া চোষার পরেই ল্যাওড়া আবার নিজের মূর্তি ধারণ করল।

নমিতা মুখে থেকে দাদার হোৎকা ল্যাওড়া বের করে বলে — ইস মা ওরে দাদা আমার শরীর কেমন করছে, ওখানে যেন আরশোলা ঢুকে আছে। ভীষণ শির শির করছে। ওখানে কিছু একটা ঢোকা নইলে আমি মরেই যাব। মা মাগো দাদাকে বলো ওখানে হামান দিস্তার মত বাড়াটা ঢুকিয়ে পোকাগুলো মেরে দিক। আমি আর থাকতে পারছি না।

সুধা বলল, এই তো মাগী চুদমারানী এখনই তো ঢোকাবো রে খানকী। আমার ল্যাওড়া দিয়ে তোর কচি গুদ মেরে ঠাণ্ডা করব। সবিতা মেয়ের দুই পা দুইদিকে ছড়িয়ে দিয়ে বলল – নে সুধা তোর বাড়াটা ঢোকা আমি ঠিক মত সেট করে দিচ্ছি। সবিতা সুধার হামানদিস্তার মত বাড়াটা নমিতার গুদে সেট করে বলল, নে এবার আস্তে আস্তে ঠাপ দে।

সুধা কোমর দুলিয়ে পড় পড় করে ঠেসে ঢুকিয়ে দিতেই পিছলে বাড়াটা বেরিয়ে যায়।

সবিতা একটা বালিশ এনে নমিতার পাছার তলায় ঢুকিয়ে দিয়ে সুধার বাড়াটা এক হাতে ধরে অন্য হাতের দুই আঙুলে নমিতার গুদের ঠোঁট দুটো ফাঁক করে বাড়ার ডগাটা ঠেকিয়ে সুধাকে বলল – নে এবার ঠাপ মার ।

সুধা নমিতার বুকের দিকে ঝুকে দুহাতে দুটো ঠাসা ঠাসা মাই ধরে টিপতে টিপতে ভকাৎ করে এক ঠাপেই তার লম্বা মোটা ল্যাওড়ার গোড়া পর্যন্ত গুদে গেথে দিল ।

এদিকে নমিতার টাইট গুদে মোটা লম্বা বাড়া ঢুকতেই নমিতা ককিয়ে উঠল । আঃ আঃ মাগো, ওরে দাদা তুই বের করে নে, আমার ভীষণ জ্বালা করছে।

সুধা নমিতার মাই টিপতে টিপতে মাইয়ের বোঁটা চুষে পাগল করে দিচ্ছিল। নমিতার রসে ভরা গুদে আস্তে আস্তে বাড়া ভরে ঠাপানোতে নমিতার বেশ সুখে হচ্ছিল। সুধাকে জড়িয়ে ধরে নমিতা চুম খেতে থাকে।

সুধা কোমরটা সামান্য তুলে ঠাপ মারতে লাগল। ফলে নমিতার গুদের রস কেটে পিছল হয়ে বাড়াটা বেশ যাওয়া আসা করছে।

এতে সুধার বেশ সুবিধা হচ্ছিল। এবার লম্বা লম্বা ঠাপে ঘপ ঘপ ঘপাৎ, ভক ভক ভকাৎ, পক পক পকাৎ করে অবিরাম চুদে চলেছে।

এবার নমিতার বেশ আরাম হচ্ছে। নিজের কোমরটা নীচ থেকে তুলে পারো বাড়াটা গুদে গিলে নিচ্ছে ।

কিছুক্ষণ এভাবে চোদার পর সুধা গুদ থেকে বাড়া বের করে নেয়। তারপর নমিতাকে খাটের ধারে শুইয়ে নিজে নীচে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে থাকে ।

এতে বেশ সুবিধা হচ্ছিল, কারণ সুধা নমিতার দুই পা দিকে তুলে পুরো বাড়াটাই হক হক ফক ফক করে ঠাপ মারতে থাকল ।

এবার নমিতার বেশ আরাম হচ্ছে। দাদার প্রায় ১০ ইঞ্চি লম্বা আর মোটা ছয় সাত ইঞ্চি বাড়াটা পুরোটাই গুদে ঢুকছে আর জরায়ুতে গিয়ে ধাক্কা মারছে।

সুধা সম্পূর্ণ’ বাড়াটাই টেনে বাইরে এনে আবার পচাত করে ঢুকিয়ে দিচ্ছে।

সবিতাও চুপ করে দাঁড়িয়ে নেই । মেয়ের গুদে ছেলের বাড়া ঢোকা আর বেরনো দেখছে। নিজেও বেশ উত্তেজিত হচ্ছে। খাটে উঠে মেয়ের ঠিক মুখের কাছে পেছাব করার ভঙ্গীতে বসে গুদেটা মেয়ে নমিতাকে দিয়ে চোষাতে থাকে।

এভাবে কিছুক্ষণ চোষাণোর পর সূধা সবিতাকে উপুড় হতে বলে ।

সবিতা নমিতার ঠিক বুকের ওপর বসে উপড়ে হয়ে গুন্ট চোষাতে থাকায় সবিতার অল্প অল্প লোমে ভরা পোঁদটা বে যাচ্ছে।

সুধা নমিতাকে চুদতে চুদতে সবিতার পাছার দাবনা দুটো দাদিকে হাতে করে ফেড়ে দিতেই ফরসা পোঁদের পুটকি হাঁ হয়ে বেরিয়ে পড়ল চোখের সামনে।

এবার সুধা আর দেরী না করে ঝাকে সবিতার পুটকি চাটতে থাকে আর এতে সবিতার বেশ আরাম হচ্ছে, আরও বেশী কামোত্তেজনায় মোডের মষে গদের জল খসিয়ে দিল।

নমিতা দাদার বাড়ার চোদন খেতে খেতে ভীষণ উজেজিত হয়ে মায়ের গুদের জল চেটে পুটে খেয়ে নেয় ।

সবিতা মেয়ের মুখের ভেতর গুদের জল খসিয়ে দিয়ে উঠে

এদিকে নমিতাও ২-৩ বার গুদের জল খসিয়ে দাদার বাড়াটা ভিজিয়ে দিয়েছে। ফলে বাড়াটা সহজেই যাতায়াত করছে আর ফচ ফচ শব্দ হচ্ছে ।

এভাবে অনেকক্ষণ ধরে চুদতে সুধার কোমর ধরে আসছে। একটু আগেই মা মাগীকে চুদে গুদে ফ্যাদা ঢেলেছে। তাই আর তাড়াতড়ি বাড়ার রস খষছে না।

নমিতার গুদের রসে ভেজা বাড়াটা খা টেমে বের করে তাকে বলে, এবারে বিছানায় ঠিক ব্যাঙের মত উপড়ে হয়ে শো দেখি। এবার আমি তোকে পিছন দিক থেকে বাড়া ঢুকিয়ে কুকুর চোদা করব।

নমিতা বিছানায় চার হাত পায়ে ভর দিয়ে উপড়ে হয়ে পাছাটা তুলে ধরার সঙ্গে সঙ্গে গদেটা পিছনে ঠেলে বেরিয়ে পড়ল। গুদের ঠোঁট দুটো হাঁ হয়ে গেল ।

সুধা নমিতার পিঠে উঠে ওর লকলকে খাড়া বাড়াটা সজোরে ঠাপ দিয়ে পরোটাই ঢুকিয়ে দিল । দুহাত বগলের নীচ দিয়ে ঝুঁকিয়ে মাই দুটোকে জোরে জোরে টিপতে টিপতে চুদতে লাগল কাৎ পক, পচাৎ পচ করে ।

এভাবে বিভিন্ন আসনে নমিতা চোদাতে চোদাতে কাম পাগলিনী হয়ে শীৎকার দিতে লাগল – ওরে চুদির ভাই আমি আর পারছি না। উরে দাদা আমাকে তুই কি সংখ দিচ্ছিস রে! ইস ইস, আঃ আঃ ওঃ ওঃ মাগো, গেল গেল ।

বলতে বলতে হড় হড় করে গুদের আসল কামরস বের করে দিল ।

এদিকে সবিতা এতক্ষণ দেখছিল, এখন আর থাকতে না পেরে নমিতার বুকের তলা দিয়ে ঢুকে ঠিক যেখানে বাড়া আর গাদটা জোড়া লেগে আছে সেখানে ভিজ দিয়ে চাটতে লাগল । এতে নমিতার বেশ সুখে হচ্ছে ।

নমিতা দাদার বাড়ার ঠাপে অস্থির হয়ে পড়ছিল। তার উপর মায়ের জিভের ছোঁয়া ও ভগাংকুরটাতে জিভের চোষণ পড়াতে অধীর কামের আগ্রহে তার সারা শরীর থর থর করে কাঁপছিল।

সবিতা মাঝে মাঝে সুধার বাড়া বিচি চেটে চুষে সুধাকে কামে অস্থির করে তুলছিল।

সুধা কখনও নমিতার গুদ থেকে বাড়া বের করে মায়ের মুখে ঢুকিয়ে ঠাপ দিচ্ছে। আবার কখনও মায়ের মুখে থেকে বাড়া বের করে নমিতার গুদে পকাৎ করে ঢুকিয়ে দিচ্ছে ।

সুধা একটা হোঁৎকা ঠাপ মেরে আঁৎকে উঠল ।

ওরে ওরে, ইস আমার মাল বের হচ্ছে। উরে উরে, চুদির বোন, দাদা চোদানী ছিনাল মাগী, ধর ধর, হ্যাঁ হ্যাঁ বাড়াটা কামড়ে ধর। আঃ আঃ, ইস ইস, ওঃ ওঃ মাইরী মাগী এই না হলে মাগীর বেটি।

সুধা আর বাড়ার ফ্যাদা ধরে রাখতে পারল না। ছিরিক ছিরিক করে বোন নমিতার গুদে ভরে দিল এক কাপ মত গরম ফ্যাদা।

এরপর সবিতা আর সুধার কোন সংকোচ রইল না । সুধা মা সবিতা আর বোন নমিতাকে ইচ্ছা মত যখন তখন সুযোগ পেলেই চোদন দেয়।

সুধা যখন থাকে না তখন সবিতা নমিতার গুদ চাষে দেয়। আবার কখনও নমিতা সবিতার গুদ চাষে গুদের জল বের করে দেয়।

এক বিছানায় মা-মেয়েকে ফেলে চোদন দেয় সুধা। এইভাবে ভালই দিন কাটতে থাকে ।
[+] 4 users Like ammurgud's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)