Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
দুই ছেলে অনন্যার স্বামী by ritasen20
#1
ছেলেদের বয়েস যখন ১৮ বছর, তখন থেকেই আমার দুই জমজ ছেলে অপু আর তপু আমার গুদ মারছে। এখন ওদের বয়েস বাইশ বছর, আমি অনন্যা রায়, ৩৮ বছর বয়েস। আমার হাইট পাঁচ ফুট পাঁচ ইঞ্চি, নিয়মিত শরীরচর্চা আর বিউটি পার্লারের জন্য আমাকে দেখলে ২৪ বছর বয়েস মনে হয়। আমার স্বামী অভিরূপ রায়। আমার বিয়ের পর থেকেই অভি আমাকে লুকিয়ে আমার মা সুমিত্রার গুদ মারতো। এখন অবশ্য অভি আমাকে ছেড়ে আমার মায়ের সাথে লিভইন করে। ওদের একটা মেয়ে ও আছে।


আমার শ্বশুরের বিরাট ব্যাবসা আছে। যার অর্ধেক আমার নামে, যেটা অপু আর তপু দুই ভাই মিলে দেখাশোনা করে। ওরা মাধ্যমিক পরীক্ষা দেওয়ার পরেই, আমি দুই ছেলেকে বিয়ে করি। দুই ছেলেই এখন আমার দুই স্বামী। বাইরে আমাকে অনন্যা বলে পরিচয় দিলেও, আমার গুদ মারার সময়, ওরা আমাকে মা বলেই ডাকে। ওদের বক্তব্য, যেকোনো ভাড়া করা মাগী কে তো চোদাই যায়, কিন্তু মায়ের গুদ মারার মধ্যে একটা আভিজাত্য, একটা স্যাটাস আছে। অপু তপুর এই অভিজাত চিন্তা ধারা কে আমিও সমর্থন করি। এখনো বেশ কিছু মা আছে যারা ছেলের কাছে গুদ ফাঁক করে না। যদিও সে সংখ্যা অতি নগণ্য। ছেলে মায়ের গুদ মারবে, মা কে বিয়ে করে বা মা কে রক্ষিতা রেখে মায়ের পেটে বাচ্চা দেবে, এটাই তো স্বাভাবিক ও আধুনিক চিন্তাধারা।


শুধু মা দের বলবো, হুট করে ছেলে বা জামাইয়ের সামনে কাপড় তুলে গুদ দেখাবেন না, এই কাজটা একটু রয়ে সয়ে, ধীরেসুস্থে, ছেলে কে মাই , পাছা, কোমড়, বগল, নাভি, লম্বা ঘন চুল থাকলে খোঁপা দেখিয়ে, খেলিয়ে খেলিয়ে লাইনে আনবেন। কুড়ি থেকে পঁচিশ দিনের মধ্যেই দেখবেন ছেলে লাইনে এসে যাবে। লক্ষ্য রাখবেন আপনার ছবি দেখে বা আমার নাম ধরে বিড়বিড় করতে করতে বাঁড়া খিঁচতে আরম্ভ করেছে কি না। যদি দেখেন ছেলে বাঁড়া খিঁচে ফ্যেদা ছাড়ছে, তাহলে আপনি ১০০ শতাংশ নিশ্চিত থাকতে পারেন, আপনার ছেলে আপনার গুদ মারার জন্য তৈরি।


আমি তো সাতদিনের মধ্যেই দুই ছেলেকে বগল আর পাছা দেখিয়ে তুলে নিয়েছিলাম। তারপরে অবশ্য ওদের চোদন শেখাতে আমাকে অনেক পরিশ্রম করতে হয়। প্রথম দিন আমার বালে ঢাকা গুদ টা দেখেই ওদের ফ্যেদা বেরিয়ে যাবার জোগাড়। সেদিন ওদের শুধু বালে ঢাকা গুদের বেশি আর কিছু দেখাইনি। কারণ ওরা বিশেষ কিছু করতেও পারতো না। হামলে পড়ে সাত তাড়াতাড়ি ফ্যেদা বের করে ফেলতো। তাছাড়া আমি অপু তপু কে আর একটু খেলিয়ে নিতে চাইছিলাম। যাতে ওদের আমার গুদের প্রতি খিদে টা আরো বেড়ে থাকে।


ছেলেদের একটু তৈরি করে গুদ কেলিয়ে দিলে, সারা জীবন মা দের আর চিন্তা থাকে না। যাইহোক সেদিনের পর থেকে দুই ছেলে আমার পেছন ঘুরঘুর করতে শুরু করলো। আমিও ওদের দেখিয়ে দেখিয়ে ইচ্ছে করেই মাই পাছা, খোঁপা করার অছিলায় বগল দেখাতে শুরু করলাম। বেশকিছু চটি কাহিনী র গল্প ওদের পড়তে দিলাম। ” সোহাগী রিতা” গল্প টা দিয়ে বললাম এই গল্পটা ভালো করে পড়ে রাখবি, আমি কিন্তু প্রশ্ন জিজ্ঞেস করলে ঠিক ঠিক উত্তর দিতে পারিস তবেই আমার গুদ পাবি।


দুই ছেলে নাওয়া খাওয়া ভুলে বই নিয়ে বসে আছে। পরের দিন আমি খুব করে সেজে গুজে , চুলে খোঁপা করে ড্রয়িংরূমে বসে অপু তপু কে ডাক দিলাম। দুই ছেলে তড়িঘড়ি আমার গুদের নেশায় চলে এলো।
অনন্যা: কি রে “সোহাগী রিতা ” গল্প টা পড়েছিস?


তপু: হ্যা মা, তুমি প্রশ্ন করো‌।


অনন্যা: আমি তিনটে প্রশ্ন করবো, ঠিকঠাক উত্তর দিতে পারলে, আজকেই তোদের দুই ভাইকে চুদতে দেব।


১। গুদ কেলিয়ে শোয়া কাকে বলে?
২। গুদ কোয়া আর গুদ পাপড়ি কাকে বলে?
৩। কোন জিনিষ গুদের অলংকার ?


অপু: মাগীরা যখন চোদন খাওয়ার জন্য পা ফাঁক করে গুদ চেতিয়ে শোয়, তাকেই গুদ কেলিয়ে শোয়া বলে।


তপু: মেয়েদের গুদের দু পাসের ফোলা অংশটা গুদ কোয়া। আর বহুদিনের চোদা গুদ থেকে যে অংশ টা গুদ থেকে খানিকটা বাইরে থেকে দেখা যায়, সেটাই গুদ পাপড়ি।


অনন্যা: ভেরিগুড।


অপু: গুদের বালগুলো কেই গুদের অলংকার বলে। শুধু তাই নয়, যে মেয়েদের গুদে বাল গজায় না তারা খুব অলক্ষি অপয়া হয়।


খুব ভালো উত্তর দিয়েছিস তোরা। আর প্রশ্ন নয় শুধু তোদের একটা মতামত চাইছি। মায়ের গুদ মারাটা তোরা সমর্থন করিস?


১০০ শতাংশ সমর্থন করি। যে মায়ের গুদ থেকে ছেলেরা বেরোয়, সেই মায়ের গুদ মারার অধিকার সবথেকে বেশি ছেলেদের থাকা উচিৎ। সেইজন্য আজকাল খুব কম মাগী কেই পাবে, যে মাগী ছেলে ভাতারি নয়।


আমি উঠে দাঁড়িয়ে একটা সিগারেট ধরিয়ে বললাম, আয় আমাকে ল্যাঙটো করে দে। দুই ছেলে প্রায় ঝাঁপিয়ে পড়লো আমাকে ল্যাঙটো করার জন্য। আমার মতো ধামড়ি, খানকি মাগীকে খেলাবার মতো অভিজ্ঞতা ওদের হয়নি। তড়িঘড়ি করে গুদে বাঁড়া ঢোকানোর জন্য অস্থির হয়ে গেছে। পুঁথিগত বিদ্যায় গুদ মারতে জানে, কিন্তু গুদ মারার প্রাকটিক্যাল জ্ঞান না থাকায় আধ ঘন্টা ধরে এক এক জন আমাকে চুদলো কিন্তু আমাকে ধাঁসাড়ে দিতে পারলো না।


পরের দিন থেকে আমি ওদের চটি বইয়ের সাথে এক সাথে ব্লু-ফ্লিম দেখাতে শুরু করলাম। এখন অবশ্য অপু তপু যথেষ্ট চোদন পটু হয়ে গেছে। প্রতিরাতে দুই ভাই আমাকে চুদে হাঁপ ধরিয়ে ছাড়ে। পর পর দুই ছেলেকে সামলাতে আমি পেরে উঠি না। ওদের দিন ভাগ করে দিয়েছি। সোম,বুধ, শুক্র অপু। মঙ্গল, বৃহস্পতি , শনি তপু র সাথে আমি বিছানায় শুই। রবিবার দুই ছেলে একসাথে আমার গুদ মারে।


তপু সফ্টলি গুদ মারে আমার, মাইগুলো চুষে চুষে পাগল করে দেয় আমাকে, ঘাড়ে, গলায়, কানের লতিতে চুষে যখন গুদে মুখ দেয়, ততক্ষণে আমার গুদে রসের বন্যা বয়ে যায়। প্যাচ প্যাচে গুদ টা চেটে চুষে আমাকে অস্থির করে তোলে।


আমি সুখে শীৎকার করতে শুরু করি। তুই যত জোরে পারিস ঠাপ দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দে। ” হ্যা রে তপু, আমার গুদ মেরে তুই সুখ পাস তো”?


” সে কি আর বলার অপেক্ষা রাখে মা, তোমার মাই, পাছা, গুদ অতুলনীয়। জীবন অপূর্ন রয়ে যেত, যদি তোমার গুদ না মারতে পারতাম। আমি আর অপু তো ঠিকই করেছি, তোমার পেটে আমাদের বাচ্চা দেব।”


” তাই দিস বাবা, তোদের ফ্যেদায় পেট বাঁধিয়ে, আমি গুদাঙ্গীনি হয়ে বছর বছর বাচ্চা বিয়াবো।”


কথা বলতে বলতে আমি চিড়িক চিড়িক করে গুদের জল খসিয়ে দিলাম।


তপু তার ৯ইন্চি বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করল। সে বলল, আমার গুদাঙ্গীনি মা, আমি রোজ সকালে একবার করে তোমাকেই চুদব। তোমার গুদটা খুব সুন্দর, ঠিক আমার বাড়ার উপযুক্ত মাপে তৈরী। আর কি ঝাঁঝালো গো গুদাঙ্গীনি, তোমার গুদের ঝাঁঝ সারাদিন আমার নেশা ধরে থাকে।


তপুর প্রবল ঠাপে আমি পাঁচবার গুদের জল খসালাম তারপর তপু নিজের বাঁড়ার ফ্যেদা আমার গুদের মধ্যে ঢেলে দিলো।


” উঠ বাবা আর কতোক্ষন বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে রাখবি, যা মাল ফেললি তাতে আমার পেট বাঁধলো বলে”


” মা তোমাকে ছাড়তে ইচ্ছে করছে না, মনে হচ্ছে আর একবার তোমার রসালো চমচমে গুদ টা ঠাপাই ”


” না সোনা আজ আর নয়, অপু মনে হয় অপেক্ষা করছে, তুই ছাড়লে আমাকে আবার অপুর মনের মতো সাজতে হবে।”


তপু ওর বাঁড়াটা আমার শায়া তে মুছে বেরিয়ে গেলে, আমি অপুর পছন্দ অনুযায়ী সাজতে বসলাম। লাল স্লিভলেস ব্লাউজের সাথে একটা ট্রান্সপারেন্ট ঘিয়ে রঙের শিফনের শাড়ী পরলাম। কানে বড় বড় রিং। এলো চুলে একটা ঘাড় খোঁপা করে বিছানায় বসলাম। একটাই ভয় লাগছে, গুদের বালগুলো একটু বেশি ছাঁটা হয়ে গেছে। দেখতে পেলে আর রক্ষে রাখবে না। এমনিতেই অপু ব্রুটাল সেক্স ভীষণ পছন্দ করে, অন্য সময় আমার পা ধোয়া জল খাবে, কিন্তু চোদার সময় মার ধোর খিস্তি কিছু বাদ দেবে না। তার উপর যদি দেখে ফেলে, যে গুদের বালগুলো ছেঁটে ফেলেছি , আর রেহাই রাখবে না।


অপু ল্যাঙটো হয়েই ঘরে ঢুকলো। ” কি রে রেন্ডি মাগী, তোর সাজতে এতো সময় লাগে”?


” তোমার জন্যেই তো সাজলাম। (আমি ইদানিং অপু কে তুমি বলেই সন্মোধন করি) আর আমি তো তোমার ই রেন্ডি।”
” গুদমারানী অনেক ছিনালি হয়েছে, এখন আমার বাঁড়াটা চুষে খাঁড়া কর খানকি।”
আমি ঝটপট নিচে বসে ওর ন্যাতানো ধোনটা চুষতে শুরু করলাম। একহাতে ওর বিচি গুলো তে সুড়সুড়ি দিচ্ছি, বাঁড়া বিচির আদরে অপু যে খুশি হচ্ছে, তা আমি ভালোই বুঝতে পারছি। যতই আমার গুদ মারুক না কেন, শত হলেও তো আমি ই ওদের মা। ছেলের খুশি মা রা বুঝতে পারে।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অপুর বাঁড়া তির তির করে কাঁপতে শুরু করলো। আমার খোঁপা টা মুঠি করে ধরে বললো, ” গুদমারানি খানকি, তোকে কি নিমন্ত্রণ করতে হবে ল্যাঙটো হওয়ার জন্য ”

” না না সোনা, আমি তো তোমার আদেশের অপেক্ষাতেই আছি ”

” শালি, কথা না বাড়িয়ে উলঙ্গিনী হও”

এইবার আমি সত্যি সত্যি ভয় পেয়ে গেলাম, আমার বাল ছাঁটা গুদ দেখলেই, অপু আমাকে কেলিয়ে বৃন্দাবন দেখিয়ে ছাড়বে।

যেখানে বাঘের ভয় সেখানেই সন্ধ্যা হয়, এই প্রবাদবাক্য টি কতটা সঠিক তার প্রমাণ পেলাম আমি ল্যাঙটো হওয়ার পরেই। অপু চটাস করে এক চাপড় মারলো আমার পাছায় ” শালি বোকাচুদি রেন্ডি, কে তোকে বলেছে গুদের বাল ছাঁটতে? বল সত্যি করে, না হলে তোকে শালি বাজারে ল্যাঙটো নাচ নাচাবো”

কথার ফাঁকে আমার গালে, পিঠে আরো বেশ কয়েকটা চড় বসিয়ে দিয়েছে। আমি ভয়ে কাঁপতে কাঁপতে বললাম, তুমি তপুকে জিজ্ঞেস করো ওর সামনেই বালগুলো ট্রিম করতে গিয়ে, বেশি ছাঁটা হয়ে গেছে।
” বেঁচে গেলি ছিনাল চুদি রেন্ডি, তুই তো শালি আমার একার নোস, আমার একার মাগি হলে তোর আজকে খবর হয়ে যেত। তোর নেড়া গুদ মারবো না, তুই কুত্তা আসনে বস, তোকে কুকুর চোদা চুদবো ”

তপুর চেয়ে আড়ে বেড়ে অপুর বাঁড়া বেশ বড়, সুতরাং আগামী একঘন্টা আমার পোঁদের কি অবস্থা হবে, সেটা চিন্তা করে আমার শিড়দাঁড়া দিয়ে একটা ঠান্ডা স্রোত বয়ে গেল। কিন্তু কিছু বলার উপায় নেই, অপু বেশ ভালই মাল খেয়ে এসেছে। এরপর তর্ক করতে গেলে আমাকে আরো মার খেতে হবে, একটু আগেই আমার ডানদিকের মাইটা এমন মোচড় দিয়ে টিপেছে যে কালসিটে পড়ে গেছে। আমতা আমতা করে বললাম একটু নারকেল তেল দিয়ে মারলে হতো না?

অপু আমার আধ খোলা খোঁপা টা ধরে, অন্য হাতে আমার গালটা টিপে ধরে নিজের দিকে আমার মুখটা ঘুরিয়ে বললো, ” ধামসি চুদি, তুই কি উনিশ বছরের মাগি নাকি? যে তেল দিয়ে পোঁদ মারতে হবে, চুপচাপ কুত্তা আসনে থাক”

থু করে একদলা থুথু আমার পোঁদে দিয়ে নিজের বাঁড়াটা আমার পুটকির ছেদায় ঘসতে শুরু করলো, আমি যতটা সম্ভব পোঁদ ফাঁক করে দিয়েছি। আমার দলমলে লদলদে পাছায় সবে মাত্র ওর বাঁড়ার মুন্ডি টা ঢুকেছে , তাতেই যেন আমার নাভিশ্বাস উঠতে শুরু করলো। অপু আমার পোঁদের দাবনা দুটোতে বেশ কয়েকটা চাপড় দিলো, যাতে পুটকির ছ্যেদাটা খানিকটা আলগা হয়। আরো খানিকটা থুথু আমার পোঁদে ছিটিয়ে দিয়ে অপু চড়চড় করে ওর সাড়ে ন ইন্চি বিশাল বাঁড়াটা নির্দয় ভাবে গোড়া অবধি আমার গাঁড়ে গেঁথে দিলো।
আঃ -ইস্- ইস্- ইস্- ইস্- ইস্- আইইইই- ওহুহুহুহু- ওঃ- ওঃ- ওঃ- ওঃ -ওমাগো -ওমাগো-

ব্যাথার চোটে চিরিক করে আমার একটু পেচ্ছাপ বেরিয়ে গেল, সেই দেখে অপু বললো ” গুদুনন্দিনী মুতটা চেপে রাখ, ফ্যেদা ছাড়ার পর মালের সাথে তোর মুত ককটেল করে পান করবো”

অপুর এক একটা ঠাপ যেভাবে আমার পোঁদে মারছে, তাতে আমার চোখে শর্ষে ফুল দেখছি। আমি ওর বাঁড়ায় একটা মোক্ষম পোঁদের কামড় দিলাম, যাতে তাড়াতাড়ি ফ্যেদা গলিয়ে দেয়। ফল হলো উল্টো, অপু বাঁড়ায় গুদের কামড় খেয়ে মালের ঘোরে ভাবলো, মায়ের পোঁদ টাইট হয়ে গেছে, দুটো দাবনা তে চটাস চটাস করে চাপড় মারতে শুরু করল। আঃ- আঃ -আঃ -উঃ -উঃ -উঃ- উঃ -ইস্- ইস্ -ইস্ ইস্- ইস্ -আইইইই -ওহুহুহুহু- ওহুহুহুহু -আঃ- আঃ- আঃ- আঃ

আমার শিৎকারে অপু বেগ বাড়িয়ে আরো জোরে জোরে ঠাপাতে শুরু করলো। পাক্কা চল্লিশ মিনিট আমার পোঁদ মেরে মাল ফেললো। ও দাঁড়িয়ে দাঁড়িয়ে পোঁদ মারছিল তাই ওরো পা ধরে গেছে, আমার পোঁদ থেকে বাঁড়াটা বের করে চিৎ হয়ে খাটে শুয়ে পড়লো। আমি উঠে গিয়ে এসি টা বাড়িয়ে দিলাম, অপুর ছাড়া ফ্যেদা আমার জাং, থাই বেয়ে গড়িয়ে পড়ছে। খুলে যাওয়া খোঁপায় একটা আলগোছে হাত খোঁপা করে ওর বুকে মাথা রেখে শুলাম। খাটের পাশে রাখা প্যাকেট থেকে সিগারেট বের করে একটা আমি ধরিয়ে একটা অপু কেও ধরিয়ে দিলাম।

” মা তুমি সিগারেট খাওয়া টা সাময়িক বন্ধ করো”
আমি জানি কেন আমাকে সিগারেট খেতে নিষেধ করেছে, তবুও ন্যাকামি করে জিজ্ঞেস করলাম- ” ও মা!! সিগারেট খাওয়া বন্ধ করবো কেন?”
অপু আমাকে ওর বুকের দিকে টেনে নিয়ে, গালে চুমু খেতে খেতে বলল ” মা আমরা দুই ভাই চাই তোমার পেটে বাচ্চা দিতে”
আনন্দে আমার চোখ দিয়ে জল বেরিয়ে গেল, আনন্দে আত্মহারা হয়ে অপুর বুকে মুখ গুঁজে ভাবলাম, আমি কতো ভাগ্যবতী, যে গুদ থেকে দুই ছেলে কে বের করেছি, সেই ছেলেদের ফ্যেদায় আবার পেটে বাচ্চা নেব।
” মা তুমি খুশি হওনি?”
আমি আদো আদো করে ন্যেকামি করে বললাম, খুউব খুচি হয়েচি, কিন্তু তুমি আমাকে কত্তো মালো, কত কট্টো দাও, কত্তো জোলে জোলে আমার গুদু মালো, আমার বুঝি ব্যেতা হয় না।
অপু পারলে আমাকে বুকের ভিতর ঢুকিয়ে নেবে, আমার গালে, কপালে, গলায় চুমুতে চুমুতে ভরিয়ে দিল। ” মা তোমার দেওয়া ‘সোহাগী রিতা’ গল্প তেই তো আছে, বিকাশ তার মা রমা দেবী কে চুদে পেট করবে, রতু কে জন্ম দেবে, তারপর সমু আর বিকাশ মিলে রমা দেবী কে পুরো ডমিনেট করে গুদ আর পোঁদ একসাথে মারবে ”

মুখে বললেও আমিও মনে মনে এটাই চাই, তপু সফ্টলি চুদুক, অপু আমাকে পিওর ডমিনেট করে গুদ মারুক। আমাকে কষ্ট দিক, চুলের মুঠি ধরে ল্যাঙটো করে ঘর থেকে বের করে দিক, মেরে মেরে গালে, পিঠে দাগ বসিয়ে দিক, বন্ধু রা জিজ্ঞেস করলে যেন গর্ব করে বলতে পারি ‘ আর বলিস না রে, ভাতার কাল রাতে খুব মেরেছে , তাই গালে, পিঠে দাগ পড়ে গেছে’ এটা খুব সত্যি কথা, যা আমিও মনে করি, আদা জব্দ শীলে, আর মাগী জব্দ কিলে।

মনের ভাবনা মনে রেখে অপুকে বললাম ‘ দুই ভাই মিলে তুমি কি আমার সাথে থ্রিসাম সেক্স করতে চাইছো ‘?
‘ হ্যা সেটা করলে তো ভালই হয়, তুমি যাও তপু কে ডেকে নিয়ে এসো, সাথে মালের বোতল টাও নিয়ে আসবে’
আমি ল্যাঙটো হয়েই তপু কে ডেকে আনলাম, তপু ও মালে টোল হয়ে আছে। ” তপু আর মাল খাস না, নাহলে মাগী কে চুদতে পারবি না”
আমি আয়নার সামনে দাঁড়িয়ে একটা বিনুনি করলাম। আমার খুব ঘন চুলের জন্য, খুব মোটা বিনুনি হলো ।ইচ্ছে করে ওদের, আমার বগল দেখিয়ে দেখিয়ে বিনুনি তে খোঁপা করলাম। তবে দুই ছেলের আলোচনায় এটা বুঝে গেলাম, ওরা দুজনে একসাথেই আমার গুদ মারবে। যেটা আমার কাছেও নতুন অভিজ্ঞতা।

তপু বাঁড়া খাঁড়া করে বিছানায় শুয়ে আছে, আমি রিভার্স কাউগার্ল স্টাইলে তপু র বাঁড়ার উপর গুদ পেতে বসলাম। তপুর বাঁড়াটা আমার গুদের খাপে খাপে ঢুকে আছে। আমি গুদে তপুর বাঁড়াটা নিয়ে যতটা সম্ভব তপুর বুকের উপর শরীর টা এলিয়ে দিলাম। তপু নিচ থেকে আমার মাইগুলো ছানতে শুরু করলো। অপু এসে উবু হয়ে আমাদের দুজনের দুদিকে পা দিয়ে একই গুদে নিজের বাঁড়াটা ঢুকাবে। এই চোদাটা ব্লুফিল্মে যত সহজে হয়, আদতে এটা অত সহজ নয়। পর্ণ ষ্টার রা বহু পুরুষের চোদন খায়, চোদন খেতে খেতে ওদের গুদ অনেকটাই বড় হয়। আমি শত হলেও ঘরোয়া মাগী, এতো সহজে একই গুদে দুটো আখাম্বা বাঁড়া ঢুকবে কেন।

অপু আমার গুদের কোয়া দুটো দুদিকে টেনে ফাঁক করে ধরলো, আমি একহাতে গুদের ছ্যেদায় ওর বাঁড়াটা ধরলাম। ” তপু মাগীকে জাপটে ধরে রাখ, নাহলে খানকি টা উঠে পালাবার চেষ্টা করবে।”
মনে মনে ভাবলাম, সে সাহস কি আমার আছে। পালাবার পর যে মার আমাকে সহ্য করতে হবে, তার থেকে, তোমাদের ঠাপ খাওয়া সহজ।
অপু ঠেলে গুঁজে আমার গুদে নিজের বাঁড়া ঢুকিয়ে দিয়ে ঠাপ মারতে শুরু করল। ব্যেথায় আমার অবস্থা, ছেড়ে দে মা কেঁদে বাঁচি।
তপু খুব হালকা হালকা তলঠাপ মারছে, অপু নির্দয় ভাবে আমাকে ঠাপিয়ে যাচ্ছে। উঃ- উঃ- উঃ- উঃ- উঃ -ইস্- ইস্- ইস্- ইস্- ইস্- আইইইই- আরিইইইইই- ওঃ- ওঃ- ওঃ- ওমাগো -ওমাগো-মরে- গেলাম গো- ও অপু আমাকে ছেড়ে দাও সোনা, আমার ভীষন ব্যেথা করছে, আমাকে ছেড়ে দাও, আমি তোমাদের মা হই।
” রেন্ডি মাগী যে কালে মা ছিলিস সে কাল ভুলে যা, এখন তুই শালি আমাদের বাঁধা মাগি, বুঝতে পারলি বোকাচুদি রেন্ডি।”
আধ ঘন্টা ঠাপিয়ে দুই ছেলে এক সাথেই আমার গুদে ফ্যেদা ঢাললো। আমার তখন উঠে দাঁড়ানোর ক্ষমতা নেই। এরমধ্যেই অপু বললো ” তপু, তোর আমার দুপেগ মাল ঢাল তো, মাগি কে মোতা করিয়ে মালের সাথে ককটেল করে খাবো।”
Like Reply
#3
আমি খাটের ধারে উবু হয়ে বসে ছরছরিয়ে এক জগ মুতে দিলাম। দুই ভাই আমার মুতের সাথে মাল মিশিয়ে চুমুক দিল। ” যাই বলিস অপু, মায়ের গুদের রসের মতো, মুত টাও ভীষণ টেষ্টি”
আমি খাটের কিনারায় খোঁপা খুলে বিনুনি টা ঝুলিয়ে শুয়ে শুয়ে ওদের কথা শুনেছি।

” আমি একটা কথা ভাবছিলাম তপু, আমরা দুজনেই সকালে অফিস বেরিয়ে যাই, মা একাই ঘরে থাকে, মা কে কিছু কাষ্টমার জোগাড় করে দিলে, মা ঘরে বসেই রেন্ডি গিরি করতে পারবে, মায়ের মাই, গুদ, পাছার যা সাইজ, ছেলে বুড়ো সব ধরনের কাষ্টমার ই পাবে। তোর কি মত?”

” এটা দারুন আইডিয়া দিয়েছিস অপু, আমার সব বন্ধুদের মা রা, হয় বেশ্যা, না হয় রেন্ডি, কিছু না হলে বারোভাতারী গিরি করে। আমি যখন বলি আমার মা পিওর হাউস ওয়াইফ, ওরা এমন তাছিল্য করে তাকায় আমার দিকে, লজ্জায় আমার মাথা কাটা যায়।”

” আমার ও একই অবস্থা রে তপু, আজকাল কারও মা, বৌ, দিদি রেন্ডি বা কারো রক্ষিতা হয়নি এটা ভীষণ ব্যাকডেটেড ব্যাপার। তবে মা আমাদের আদর, ভালোবাসার সম্পদ, মা কে আগলে রাখা আমাদের কর্তব্য, তাই মা কে কারো কাছে রক্ষিতা রাখবো না। বরং মা ঘরে বসে রেন্ডি গিরি করলে, দালালি করে আমরা কিছু ইনকাম করতে পারবো।”

দুই ছেলের এই সব আলোচনা শুনে, আনন্দে আমার মন প্রাণ ভরে গেল। মনে হচ্ছে এখনি ব্যালকনিতে দাঁড়িয়ে চিৎকার করে সবাই কে বলি, ওগো সবাই শোনা, আমি ৩৬ বছরের ধাঙড় মাগী, আমার হাইট ৫ফুট ৫ইন্চি, ৩৬ ইন্চি মাই , আল্ট্রা স্লিম ফিগার, পাছা অবধি লম্বা ঘন কালো চুল, পাছা দেখলে কেউ চোখ ফেরাতে পারেনা, আজ থেকে আমি আমার দুই ছেলের ওরফে দুই স্বামীর অনুমতি তে রেন্ডি হলাম।

মুখে ন্যেকামি করে বললাম, তোমরা যে আমাকে রেন্ডি হতে বলছো, তাহলে আমার পেটে বাচ্চা দেবে কি করে? –

— খানকি মাগী, প্রোটেকশন নিয়ে কি কেউ গুদ মারায় না?

পরের দিন সন্ধ্যে বেলায় ঠোঁটে গাঢ় লিপস্টিক লাগিয়ে, কানে বড় বড় রিং পরে, হাঁসি হাঁসি মুখ করে গেটের সামনে দাঁড়ালাম। বেশ কয়েক জন তাকাতে তাকাতে পেরিয়ে গেল। একটা ছেলে বারকয়েক ঘুরপাক খেতে খেতে, একটু দূরে এসে দাঁড়ালো। আমি ততক্ষনে আঁচল টা সরিয়ে একটা মাই অনেকটা বের করে রেখেছি। আমি চুল ঠিক করার অছিলায় হাত তুলে, আমার চাঁচা বগল দেখলাম। একবার চোখও মারলাম।

ছেলেটা গুটি গুটি করে এগিয়ে এলো, ” বৌদি কতো রেট?”
” ঘন্টায় তিন, পুরো রাত্রি দশ, পোঁদ মারলে পনেরো”
ছেলেটা দরদাম করতে শুরু করে দিল,
আমি একটু ছদ্মরাগ দেখিয়ে বললাম, বৌণির সময় দরদাম কোরো না তো, রাজি হলে চলো, নয়তো অন্য মাগী খুঁজে নাও।

ছেলেটা গাইগুই করে রাজি হলো। আমি ওকে ঘরে এনে বললাম আগে পেমেন্ট করো।
এসব কিছুই অপু আমাকে পাখি পড়ানো করে শিখিয়েছে। কাপড় খোলার আগেই পেমেন্ট নিতে হয়, কি ভাবে চোখ মারতে হয়, কি ভাবে ইশারা করতে হয়, আরো অনেক কিছু।

আমি একবার অপু কে জিজ্ঞেস করেছিলাম, তুমি এতো জানলে কি করে? আমাকে ছাড়া তুমি কি অন্য মাগী র গুদ মারো?

অপু হেঁয়ালি করে উত্তর দিয়েছিল, মা, হাতির দুটো দাঁত হয়, একটা দেখাবার অন্য টা খাবার, তুমি কোন দাঁত টা দেখতে চাও বলো।

আমি আর কথা বাড়াইনি, কারণ বুঝে গেলাম, ওরা দুই ভাই ই অন্য মাগীর গুদ ও মারে।

ছেলেটার নাম আকাশ। ভোর ছ টা অবধি তিন বার গুদ একবার আমার পোঁদ মারলো। বেশ ভালই চোদনবাজ ছেলে। ছেলেটা যাবার সময় কিছু টিপস ও দিয়ে গেল। ও চলে যাবার পর, সারারাতের ধকলে আমি ঘুমিয়ে পড়লাম, ঘুম ভাঙ্গলো সকাল এগারোটায়। মন টা বেশ ফুরফুরে মেজাজে আছে, মনে মনে দুই ছেলে কে আশির্বাদ করলাম, ওদের সহযোগিতা তেই আমি রেন্ডি হতে পেরেছি।

প্রতিদিন সন্ধ্যায় খানকি দের মতো সেজেগুজে বাড়ির সামনে দাঁড়িয়ে থাকি, মিনিট দশেকের মধ্যেই কাষ্টমার পেয়ে যাই। ঘন্টা হিসেবে রোজকার বেশি বলে, পুরো রাতের বুকিং নিই না। রেট ও একটু বাড়িয়ে দিয়েছি। দিন কে দিন কাষ্টমার বাড়তেই থাকছে।

আমার দেখাদেখি পাসের বাড়ির রত্না বৌদি মেয়ে কেয়া কে নিয়ে বাড়ির সামনে দাঁড়াতে শুরু করেছে । অপুর বন্ধু সজলের মা, রূপা বৌদিও লাইনে নেমে গেছে ।

কমবেশি প্রতিদিন গোটা কুঁড়ি কাষ্টমার পেয়েই যাই। আগের থেকে অনেক বেশি করে গুদের যত্ন নিতে হয়। প্রতি সপ্তাহে গুদের বাল ছাঁটা, বগল ক্লিন শেভ করা, মাইগুলো যাতে ঝুলে না যায়, সে জন্য তেল মালিশ করা। পোঁদের ছেদায় নিয়মিত সুগন্ধি তেল লাগিয়ে রাখা। যাতে পোঁদ চাটার সময় কাস্টমার কোনো ব্যাডস্মেল না পায়।

এই লাইনে যে কতো রকমের অভিজ্ঞতা হয়, বলে শেষ করা যাবেনা। অনুজ বলে একটা ছেলে এসে বেশ খানিকক্ষণ আমার গুদ চুষলো, আমিও ওর বাঁড়া চুষে খাড়া করে দিলাম, এবার আমার গুদ মারবে ভেবে পা ফাঁক করে শুতে গেলাম, ” বৌদি তোমার গুদ মারবো না”
” তাহলে কি পোঁদ মারবে?”
” না না তোমাকে খোঁপা চোদা করবো”
কি আর করা যায়, আমি বিনুনি টা খুলে চুল আঁচড়ে একটা আলতো হাত খোঁপা করে ওর দিকে পেছন ফিরে বসলাম, অনুজ আমার খোঁপার মাঝখানে ফাঁক করে বাঁড়া রেখে আধ ঘন্টার উপর আমাকে খোঁপা চোদা করলো। ওর ছাড়া ফ্যেদায় আমার খোঁপা, চুল একাকার হয়ে গেছে। অবশ্য অনেক বেশি রেট দিয়েছিল।

এখন প্রায়ই ফোন করে আমাকে খোঁপা চোদা করতে আসে। ও যেদিন ফোন করে, আমি চুলে বিনুনি না করে একটা ঘাড় খোঁপা করে রাখি।

এখন বাইরে দাঁড়ালে মাঝে মধ্যেই রূপা বৌদির সাথে দেখা হয়। সেদিন রূপা কথা বলতে এগিয়ে এলো –
রূপা : কি গো এখনো কাষ্টমার পাওনি?

অনন্যা: না গো, এই তো সবে অপুর চোদন খেয়ে, সেজেগুজে রাস্তায় এলাম। তুমি কখন বেড়িয়েছ?

রূপা : এইমাত্র একজন কাষ্টমার ছেড়ে বাইরে এলাম। সজল খুব করে ধরেছিল, ‘ মা একবার তোমার গুদ মারতে দাও ‘ আমি ওকে বুঝিয়ে বাঝিয়ে থামালাম।

অনন্যা : কি বলে থামালে?

রূপা : সে কি আর ছাড়ার পাত্র গো? শেষে একটু ম্যেনা চুষতে দিয়ে বললাম, ছাড় বাবা, সন্ধ্যা বেলা ধান্ধার সময়, এখন এ সব করলে চলে?

আমাদের কথার মাঝেই একটা ছেলে বাইক নিয়ে আমার আর রূপার সামনে এসে দাড়ালো। ছেলেটা আমাকে আর রূপা কে আগাপাশতলা দেখে নিল, রূপা ছিনালি করে বললো ‘ আমরা দুজনেই রেন্ডি, কাকে পছন্দ হয়েছে বলো?’ রূপার কথা বলার ধরণে আমি ও হেসে ফেললাম। ছেলেটা আমার দিকে তাকিয়ে আমার নাম জিজ্ঞেস করলো, আমি ঢলানি করে বললাম ‘ নামে কি আসে যায় বলো? আমার গুদ টা কেমন সেটা জিজ্ঞেস করো?’ আমার আর রূপার ঢলানি গিরি দেখে ছেলে টা ও আমাদের সাথে হাসতে শুরু করলো।

লাইনে থাকার জন্য খুব ভালো করে বুঝতে পারি কোন পুরুষ টোপ গিলেছে, রূপা নিজেও লাইনের মাল। রূপা ছিনালি করে আমাকে একটা চিমটি কেটে বললো, ‘ যাও গো, নাং কে নিয়ে ঘরে গিয়ে সোহাগ করো।’ রূপা আমাদের কাছ থেকে সরে গেল। আমি ছেলেটাকে নিয়ে ওর কোমর জড়িয়ে আমার রুমে ঢুকলাম।

ছেলেটা আমাকে চুদলো না বলে আমার গুদে নাঙোল চালালো বলাই ভালো, মা গো মা, আমার মতো পোক্তামাগী কে খাবি খাইয়ে ছাড়লো। বহু পুরুষের বাঁড়া গুদে নিলাম, কিন্তু এই পুলক বলে ছেলেটা যেভাবে চুদলো ভাষায় প্রকাশ করা যাবে না ।
আঃ আঃ পুলক কি আরাম। চোদ চোদ, ঠাপ বন্ধ কোর না। বহুদিন এত আরাম পাইনি।

ওঃ-ওঃ আর পারছি না। ওগো আমার আবার হবে—গেল- জোরে জোরে আমার গুদ টা ধাসাড়ে দাও―ওঃ ।

পুলক আমার মাই দুটো জোরে মুচড়ে ধরে জোরে জোরে ঠাপাতে লাগল । আমি পুলক কে জোরে জাপটে ধরে বুকের সঙ্গে পিষতে লাগলাম।

ওঃ ওঃ মাগী আর পারছি না। নাও এবার আমার বীর্য”- আসবে। তোমার গুদে স্নান করবে আমার বাঁড়ার ফ্যেদা।

আমি শিৎকার এত জোরে জোরে করেছি, পরের দিন রাস্তায় দাঁড়াতেই রূপা হাসতে হাসতে এগিয়ে এসে বললো , ‘ কি গো, কালকে গুদে বাঁড়া ঢুকিয়ে ছিলে, না গুদ থেকে বাচ্চা বের করেছিলে?’

‘ আর বলো না গো, পুলকের মতো ঠাপ জীবনে খাইনি, কি চোদাই না চুদলো, কনডম ছিল বলে ফ্যেদা টা গুদে নিতে পারলাম না, পুলকের ফ্যেদা গুদে নিয়ে পেট করতে পারলে জীবন ধন্য হয়ে যেত।’
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)