Thread Rating:
  • 15 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
নীলিমের ছোটগল্প
#1
Heart 
এখানেই আমার সমস্ত ছোটগল্পগুলো থাকবে। নতুন এবং পুরনো।
[+] 1 user Likes NILEEM's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
তিথির সিদ্ধান্ত



মাথার দুই পাশে দুই হাত চেপে ধরে তিথির হুম হুম করে গুদ ঠাপাচ্ছিল অর্ণব। হোটেলের শীততাপ নিয়ন্ত্রিত ঘরেও কুল কুল করে ঘেমে উঠছিল রতিক্রিয়ায় মগ্ন দুটি শরীর। মাঝে মাঝে তিথির বগলে জিভ চালান করে তাকে উত্যক্ত করছিল অর্ণব।

- আহহহহহ!!!!উফঃ!!!আআআআআআ!!!!
নিজের বাম বগলে চাটা খেতে খেতে ক্রমাগত শিৎকার করছিল তিথি। ভরদুপুরে হোটেলের শীততাপ নিয়ন্ত্রিত রুমের বিছানায় তিথি আর অর্ণবের দাপাদাপি চলছে। তিথির বগলে এ কেমন পাগল করা গন্ধ! ঘাম আর পারফিউমের মিশেল। তাই তিথির দুই হাত উঁচিয়ে রেখে ঘেমো বগলগুলো ক্রমাগত চুষে চলেছে অর্ণব। ওইদিকে তার প্রকাণ্ড ধন ক্রমাগত এফোড় ওফোড় করে চলেছে তিথির রসালো গুদটা। অর্ণবের হাতে ধ্বংস হওয়ার যে পাগল করা সুখ, তা তিথি কখনো বিলাসের থেকে পায়নি।

শরীরের এত জায়গা থাকতে তার বগল গুলোই যে অর্ণবের কেন এত পছন্দ তিথি বুঝতে পারে না। হোটেলের ঘরে ঢুকেই অর্ণব তার বগলগুলোর উপর হামলে পড়বে। কি যে পায় সে তার ঘেমো দুর্গন্ধময় বগল গুলোয় বোঝেনা তিথি। সে অনেকবার অর্ণবকে জিজ্ঞেস করেছে তার বগলই এত পছন্দ কেন অর্ণবের। অর্ণব বলেছে,"ওখানেই তোমার শরীরের আসল গন্ধ পাই"। প্রথম প্রথম খুব অস্বস্তি হতো তিথির। এখনো মাঝেমধ্যে অর্ণবের এই নোংরামিতে তিথির গা ঘিনঘিন করে। কিন্তু শরীরের এই বিশেষ জায়গায় স্পর্শে তার শরীরে শিহরণ সঞ্চারিত হয়। তিথির গুদে তখন যেন বান ডাকে।

সপ্তাহে দুই থেকে তিন দিন তারা মিলিত হয় শহরের বিভিন্ন হোটেলে। নাইট শিফটে কাজ করা অর্ণবের দুপুরে তিথির সাথে যৌনতায় মাততে খুব একটা অসুবিধা হয় না। বরং এই রতিক্রিয়া অফিসে তাকে আরও সতেজ রাখে। তিথিও অপেক্ষা করে কখন বিলাস অফিসে বেরোবে। বিলাস বেরোলেই সে নিজেকে অনেকক্ষণ ধরে তৈরি করে সম্ভোগ এর জন্য। তারপর লাঞ্চ করে বেরিয়ে পড়ে অর্ণবের  হাতে সুখে তছনছ হতে। হোটেল থেকে বেরিয়ে অর্ণব সোজা অফিসে ঢোকে। তিথি তার গোটা দিনের রিক্রিয়েশন। অফিসে তাকে সতেজ রাখে। আর তিথি ফ্লাটে ফিরে এসে একটু ঘুমিয়ে নেয়। বিলাস ফেরে রাত আটটা নাগাদ। ক্লান্ত অবসন্ন হয়ে। তিথি চা করে দেয়। তার কথা শোনার ও সময় থাকে না বিলাসের। চা খেয়েই চেঞ্জ করে অফিসের কাজ করতে করতে একটা সময় ঘুমিয়ে পড়ে সে।

বিয়ের পরের তিন বছরে জীবনটা বড্ড একঘেয়ে হয়ে উঠেছিল তিথির। রোজ একই রুটিন আর বিলাসের অবহেলায় হাপিয়ে উঠেছিল সে। বিলাসের কোন কোন দিন ইচ্ছে হলে তাকে জড়িয়ে ধরে কিছুক্ষণ ধস্তাধস্তি করে হাঁপিয়ে উঠে পাশ ফিরে শুয়ে পড়তো। তিথি এভাবেই অভ্যস্ত হয়ে উঠেছিল। আ্যপটা সব গন্ডগোল করে দিল।

গুগল প্লে স্টোরে একটা অ্যাপ নামাতে গিয়ে এই ডেটিং অ্যাপটা নেমে গেল। সেখানে কি মনে হতে একটা একাউন্ট খুলেছিল তিথি। অর্ণবের সঙ্গে যেদিন প্রথম দেখা এটা ক্যাফেতে হয়েছিল দুজনে বসতেই অর্ণব প্রথম জিজ্ঞেস করেছিল -
- আপনি ম্যারেড?
- হ্যাঁ
- বর বকবে না?
-সময় পেলে তো!
তিথি হেসেছিল মুখ টিপে।
কফিটা শেষ হবার আগেই অর্ণব বলেছিল,"আই কার্ড এনেছেন? হোটেল যাবেন আমার সাথে"?
তিথি কেঁপে উঠেছিল। একটু সামলে সে বলেছিল,"আপনি কি চান?"
অর্ণব বিন্দুমাত্র ঘাবড়ে না গিয়ে বলেছিল,"প্রেমহীন শারীরিক মিলন। আপনার অসুবিধা আছে?"
- না। প্রটেকশন আছে?
- আমার দায়িত্ব।

সেই শুরু। তারপর কেটে গেছে প্রায় ছয় মাস। তিথি মাঝেমধ্যে নিজেকে জিজ্ঞেস করে, সে কি আদৌ অর্ণবকে ভালোবাসে? নাকি এটা কেবল জৈবিক টান। অর্ণব বিছানায় ভালো। ভালো আদর করতে পারে। হোটেলের কামরায় ঢুকে তিথি ঠোঁটে ঠোট মিলিয়ে দেয় সে। তারপর চুমু খেতে খেতেই একটা একটা করে  কাপড় খুলতে থাকে। তিথিকে পুরো ল্যাংটো করে তার সমস্ত শরীর জুড়ে আদর করে অর্ণব। সে কোনদিন তাড়াহুড়ো করে না। মাংসকে যেমন ধিমে আছে কষাতে হয় তেমনি তিথির শরীরটাকে ধীরে ধীরে জাগিয়ে তোলে সে। তিথির বগল খুব পছন্দ অর্ণবের। ওখানে জীভ গেলেই তিথির শরীরটা কেমন ছটফটিয়ে ওঠে। এই ব্যাপারটা খুব উপভোগ করে সে। ছটফটে নি আর ধস্তাধস্তিতে সে শক্ত হয়ে ওঠে। তারপর তিথিকে গেঁথে ফেলে নিজের আখাম্বা বাড়া দিয়ে। নিচের ভেতর অর্ণবের জিয়ানকাঠির প্রবেশে যেন নবজীবন লাভ করে তিথি। জীবনের সব লুপ্ত উত্তেজনা , কামনা ফিরে আসে এক লহময়। প্রতিটা ধাক্কায় আরো ফাঁক হয়ে যায় তিথির পা।

যেদিন অর্ণবের সাথে দেখা হয় না চুপচাপ শুয়ে থাকে তিথি। অর্ণবকে ফোন করতে ইচ্ছে করলেও করেনা। তবে শরীর আগুন চায়। তাই এরপর যেদিনই দেখা হয় নিজেকে অর্ণবের মধ্যে মিশিয়ে দেয় সে।

এভাবেই দিন কেটে যাচ্ছিল অর্ণব আর তিথির বোঝাপড়ায়।
এক শুক্রবার তাদের দেখা হলো।
তিথি অর্ণবের বলে দেয়া হোটেলে পৌঁছে দেখলো, অর্ণব সেখানে আগে থেকে দাঁড়িয়ে। দুজনে আই কার্ড দিল। অর্ণব হোটেলের কাগজে সই করে তাকে নিয়ে হাটতে শুরু করল। ঠিক এই সময় গুলোই তিথির মধ্যে অসহ্য উত্তেজনা শুরু হয়। মনে হতে থাকে আর কয়েক সেকেন্ড পরেই দুজনে লিপ্ত হবে তুমুল শারীরিক ভালবাসায়। তাও যথাসম্ভব মুখ চোখ স্বাভাবিক রেখে সে হাঁটতে শুরু করে। আজ রুমে ঢুকে প্রতিবারের মতো তার উপর ঝাঁপালো না অর্ণব। কেমন একটা ক্লান্ত মুখে খাটে বসে পড়ল। তিথি কাঁধের ব্যাগটা টেবিলে রেখে অর্ণবের পাশে বসে বলল,"কি হয়েছে?"
অর্ণব তার দিকে কয়েক সেকেন্ড তাকিয়ে বলল-
- আজকেই আমাদের শেষ দেখা কাল আমি শহর ছাড়ছি। আমার ট্রান্সফার হয়ে যাচ্ছে।
অর্ণবের মুখে এক অদ্ভুত বিষাদ। তিথি বলল-
- আগে বলনি তো?
-জাস্ট সকালে জানতে পারলাম।
-কোথায়?
-ব্যাঙ্গালোর।
-ওহ!
শব্দটা উচ্চারণ করেই তিথির হঠাৎ ভীষণ কষ্ট হতে শুরু করল। অর্ণব চলে যাবে! সে অর্ণবকে জড়িয়ে ধরল।


রোজ অর্ণব তিথিকে আদর করে কিন্তু আজ তিথি অর্ণবকে আদরে আদরে ভরিয়ে তুলছিল। অর্ণবের রোমোশ পুরুষালী বুকে মুখ ঘষছিল তিথি । তার একটা হাত দখল নিয়ে ছিল অর্ণবের বাঁড়ার। এভাবে তো কখনো তিথি কাছে আসে না! অর্ণবের সারা শরীরে শিহরণ খেলে গেল, নিজের বাঁড়ায় তিথির জীভের স্পর্শ পেয়ে। তার বাঁড়া তিথির আবেদনে সম্পূর্ণ শক্ত হয়ে উঠেছিল। তিথি সেটা নিজের মুখে পড়ে নিল। প্রচন্ড সুখে অর্ণবের মুখ থেকে পুরুষশালি গোঙানির আওয়াজ বেরিয়ে এলো।

হোটেলের খাট অনবরত কাঁপছে। অর্ণবের কাম্ডন্ড সম্পূর্ণভাবে প্রবেশ করেছে তিথির ভেতরে। তিথিও কোমর দুলিয়ে অর্ণবকে সঙ্গ দিচ্ছে। আজ তিথি নিজে থেকে অর্ণবকে তার বগলে টেনে নিয়েছে। এতে আজ তার কোন ঘেন্না এলো না। বরঞ্চ সে শিহরণের সুখ নিতে থাকলো। অর্ণব তিথির হাত শক্ত করে ধরে রেখেছে। উড়ন্ত সময়ের প্রতিটা মুহূর্ত সে তিথির শরীরের গন্ধ চায়। তিথির না-কামানো বগলে হালকা চুলের রেখা, অর্ণবকে আজ আরও উত্তেজিত করছে। সে মরন ঠাপ দেওয়া শুরু করল তিথির ভেতরে।
-আহহহহহহহহহহহহহহহহহহ
চিৎকার করে ওঠে তিথি। তবে যন্ত্রনায় নয় সুখে। অর্ণবের বাঁড়া তার মধ্যে আজ এক নতুন গভীরতা স্পর্শ করেছে। তার শরীরে এত ভেতরে এর আগে সে কখনো অর্ণবকে অনুভব করেনি। তাই সে ক্ষণে ক্ষণে শিহরিত ও রোমাঞ্চিত হচ্ছে। ওইদিকে অর্ণব তার মরন ঠাঁপ  চালিয়ে যেতে লাগলো অবিরাম গতিতে। আজ শেষবারের মতো তার প্রিয় শয্যাসঙ্গিনীকে তছনছ করতে চায় সে। এতে তিথি সম্পূর্ণ প্রশ্রয় ছিল। তিথির আজ কেন জানি অর্ণবের সঙ্গে কাটানো পুরনো স্মৃতিগুলো একে একে মনে পড়ছিল। আদর খেতে খেতে একটা সময় কেঁদে ফেলল সে। সে কি অর্ণবকে ভালোবেসে ফেলেছে! এমনটা তো হবার কথা ছিল না!অর্ণব তিথিকে আরও গভীর আলিঙ্গনে বাঁধলো। তীব্র থেকে তীব্রতর হয়ে উঠল সে। দুটো শরীর বিছানায় সমান তালে ওঠানামা করছিল। এভাবে চলতে চলতে একটা সময় তিথি জল ঘষিয়ে দিল। তার কিছুক্ষণ পরে অর্ণবও কেঁপে কেঁপে উঠল। এই প্রথমবার অর্ণবের উষ্ণ বীর্য ধারা নিজের যোনি নালীতে অনুভব করল তিথি।

তাহলে কি অর্ণব তাদের সম্পর্কের স্মৃতি রেখে দিতে চায় তার মধ্যে? এই প্রশ্নটা তখন থেকে তিথির মাথায় ঘুরপাক খাচ্ছিল। হোটেল থেকে সে ঘরে ফিরেছে অনেকক্ষণ হলো। আজ দুজনেই হোটেল থেকে চুপচাপ বেরিয়ে পড়েছিল নিজেদের গন্তব্যে। কেউ কারো সাথে কোন কথা বলেনি। কিছু বলার অবশ্য নেই। এরকমটাই তো একদিন হবার কথা ছিল। কিন্তু অর্ণব শেষবার এভাবে কেন বীর্যপাত করল তার মধ্যে?-এই প্রশ্নটা বারবার তিথিকে খোঁচাচ্ছে। রাত হয়েছে। বিলাস যথারীতি কাজ করতে করতে ঘুমিয়ে পড়েছে। কিন্তু তিথি তার দু চোখের পাতা এক করতে পারছে না। সে ভাবছে অর্ণব যদি সে যা ভাবছে সেটা চেয়েও থাকে কিছু নিজে কি চায়? সে কি তৈরী? অর্ণবের স্মৃতি সারাজীবন এভাবে বয়ে নিয়ে বেড়ালে বিলাসকে ঠকানো হবে না? কিন্তু বিশ্বাসের শেষ সীমানা অনেক আগেই পার করে এসেছে সে। অর্ণবকে শেষ অবধি সে হয়তো ভালোই বেসে ফেলেছিল। তার স্মৃতি রাখা সত্যিই অসম্ভব তিথির পক্ষে? অর্ণবের অংশ তার মধ্যে বেড়ে উঠলে কি তার খুব অপরাধবোধ হবে? হয়তো না। চিন্তায় চিন্তায় কখন যেন ভোর হয়ে এসেছে। বাথরুমে গিয়ে চোখে জলের ঝাপটা দিল তিথি। তার মুখে দৃঢ় নিশ্চয় ফুটে উঠেছে এখানে। একটা সিদ্ধান্তে অবশেষে পৌঁছেছে সে।
[+] 9 users Like NILEEM's post
Like Reply
#3
পরকীয়া

আজ প্রবল বৃষ্টি হচ্ছে। ধুয়ে যাচ্ছে শহরের সব মালিন্য। শাওন জানালা দিয়ে দেখছিল শহরের কালো আকাশকে। আজ গোটা দিনটা বৃষ্টি দেখেই কাটিয়েছে সে। সত্যিই যদি এরকম বৃষ্টি শাওনের উপরও এসে পড়তো তাহলে হয়তো সত্যি মুছে যেত ওর মনে জমে থাকা সব ক্লেদ! আজকাল শাওন এই বাড়িতে টিকতে পারেনা। ওর বমি পায়। প্রশান্তর সঙ্গে তার দাম্পত্য জীবন প্রায় পনেরো বছর পার করতে চলল। কিন্তু মনের সম্পর্ক ভেঙেছে অনেক আগেই। 

প্রশান্ত পরকীয়ায় মেতেছে তার অফিসের সহকর্মী প্রিয়ার সাথে। প্রিয়া সংক্রান্ত সব খবরই সুলেখার কাছ থেকে পায় শাওন। সুলেখা, শাওনের কলেজের বান্ধবী, এখন প্রশান্তর সাথে একই অফিসে চাকরি করে। এই সেদিনই সুলেখা ফোন করেছিল। বলছিল,"দিন দিন  প্রিয়া-তে অন্ধ হয়ে উঠছে প্রশান্ত। প্রিয়ার স্বামীর নাকি বাজারে ষাট লাখ টাকা মত দেনা রয়েছে যার অর্ধেকটা ইতিমধ্যেই প্রশান্ত মিটিয়ে দিয়েছে। অফিসে তাদের নিয়ে ফিসফাস ভালই হয় কিন্তু প্রশান্তর উঁচু পদের জন্য তাকে সরাসরি কেউ কিছু বলতে পারেনা"। শাওন অবশ্যই এ নিয়ে বেশি কথা বাড়াতে চায়নি। শুধু বলেছিল,"যে মানুষটাকে আটকাতে পারবো না, সেই মানুষের অ্যাফেয়ার নিয়ে শুনে কি করব বল? বেশি শুনলে নিজেরই কষ্ট বাড়বে"। আজকেও ভুবনেশ্বরে অফিস ট্যুরের নামে প্রিয়ার সাথে গোয়ায় গেছে প্রশান্ত। এই খবরও সুলেখারই দেয়া।

শাওনের জীবনেও অন্য পুরুষ এসেছিল। রনজয় এর ছবি তোলার হাত ছিল চমৎকার। একটা বিয়ে বাড়িতে শাওনের লুকিয়ে ছবি তুলছিল, সেখান থেকেই পরিচয়। চাকরি ছেড়ে দিয়ে সেই সময় রনজয় তার ভাষায় 'বেকার ও ব্যাচেলার' জীবন উপভোগ করছিল। রনজয় এর মধ্যে কোন ভান ছিল না। সে শাওনের প্রতি নিজের অনুরাগের কথা গোপন করেনি। সে ছিল প্রাণ শক্তিতে ভরপুর । তার প্রাণশক্তি জোয়ারে শাওনের ভাঙতে সময় লাগেনি। শাওন যেন প্রশান্তর সাথে হাঁপিয়ে উঠেছিল। তাই রণজয়কে পেয়ে তার জীবনস্রোতে গা ভাসিয়েছিল। সে চেয়েছিল রনজয় একটা ঝড়ের মত তার এতদিনের দাম্পত্য জীবনের গ্লানিকে ধুয়ে মুছে দিক। কিন্তু দাম্পত্য জীবন অনেকটা মাকড়সার জলের মতন। একবার জড়ালে আর সহজে বেরিয়ে আসা যায় না। এতদিনের সম্পর্কে প্রশান্ত আসলে শাওনে অভ্যস্ত হয়ে পড়েছিল। যাকে ইচ্ছা মতো ব্যবহার করা যায়। যে সংসারে একরকম ঝিয়ের মত খাটবে। তার বাচ্চা মানুষ করবে। যাকে প্রয়োজনে যথেচ্ছ সম্ভোগও করা যাবে। নিজের এই আধিপত্য ছাড়তে প্রশান্ত রাজি ছিল না। তাই প্রথমে শাওনকে নানাভাবে বোঝানোর চেষ্টা করে রনজয়ের সাথে সম্পর্কটা থেকে বেরিয়ে আসার জন্য। কথায় কাজ না হবায় শাওনের গায়ে হাত তুলতেও দ্বিধাবোধ করেনি। তারপরও শাওনকে আটকাতে না পেরে ছল চাতুরীর আশ্রয় নেয় সে। সে রণজয় এর বাড়িতে হাজির হয়ে জানায় রনজয় তার স্ত্রী কে নিয়ে ফুর্তি করছে। রনজয় এর বাড়িতে অগ্নিগর্ভ পরিস্থিতির সৃষ্টি হলে টনক নড়ে শাওনের। যদিও সে শেষ একটা চেষ্টা করেছিল। প্রশান্ত কে ছেড়ে বাপের বাড়ি গিয়ে উঠেছিল। কিন্তু তার নিজের বাবা-মা প্রশান্তের পক্ষ নেয়। তারা বয়সে ছোট রনজয় সাথে শাওনের বিবাহ বহির্ভূত সম্পর্ক মেনে নিতে চাননি। আর্থিকভাবে স্বনির্ভর না হওয়ায় শাওনের এরপর আর কিছু করার ছিল না। তাকে সেসব দিন প্রশান্তকেই নিজের জীবনের নিয়তি হিসেবে মেনে নিতে হয়। তাকে ফিরতে হয় প্রশান্তের অন্ধকূপে।

সারাটা দিন এই সব ভাবনার মাঝেই কেটে গেল শাওনের। আজকাল প্রশান্ত কোথায় আছে না আছে কিছুই জানানোর প্রয়োজন বোধ করেনা। রনজয়ের সাথে শাওনের সম্পর্ক ভারী সুবিধা করে দিয়েছে তাকে। শাওন অভিযোগের আঙ্গুল তুললে প্রশান্ত আঙুল তোলার ছাড়পত্র পেয়ে গেছে। তাই প্রশান্তর এখন শাওনকে জানানোর কোন দায় নেই। রাত এগারোটার পরও যখন প্রশান্তর কোন ফোন এলো না শাওন শোয়ার ঘরে এসে ঘরের বাতি নিভিয়ে দিল। বিছানায় এপাশ ওপাশ করছিল সে। হঠাৎ তোর খেয়াল হলো শোয়ার ঘরের কাচের জানালায় কারো ছায়া পড়েছে। শাওন সোজা হয়ে উঠে বসলো। ওকি ভুল দেখছে? নাহ্! সত্যিই কাঁচের উপর ছায়া। হঠাৎ তার মনে হল, এটা প্রশান্তর কোন প্ল্যান নয় তো? নিজে যখন শহরে থাকবে না, তখন অন্য কাউকে পাঠিয়ে ওকে খুন করার ছক! কথাটা ভাবতেই তার শিরদাঁড়া দিয়ে ঠান্ডা অনুভূতি খেলে গেল। তার মনে হল এটাই ওর জীবনের শেষ রাত। হাত বাড়িয়ে সে অন্ধকারে মোবাইলটা খুঁজলো। কিন্তু অনেক হাতড়েও কিছু পেল না। সুইচবোর্ডটাই বা কোন দিকে? এত বছরের চেনা ঘরটাকে এই মুহূর্তে সে আর চিনতে পারল না। বিছানায় কাঠ হয়ে বসে সে দেখলো ছায়া মূর্তিটা এক ঝটকায় জানালা খুলে ফেলেছে। হঠাৎ খুব জোরে বাজ পড়লো। সেই আলোয় শাওন দেখল, জানালার ওপারে ছায়া মূর্তি আসলে রনজয়। বৃষ্টিতে প্রবল ভিজেছে।
রনজিত চাপা গলায় ডাকলো,"শাওন! আমি"।
এক মুহূর্ত লাগলো শাওনের ধাতস্থ হতে। ধরফর করে উঠে বসলো সে। দৌড়ে গেল জানালার কাছে। মনে তখনও অবিশ্বাস! বলল,"তুমি এত রাতে? এই বৃষ্টিতে? এখানে কি করছো"?
- তোমার কাছে এসেছি। একবার কি ঢোকা যায়। যতদূর জানি তোমার বর আজ বাড়ি নেই।
-জানালা দিয়ে ঢুকবে কিভাবে?
- ছাদের দরজা খোলো।
-তুমি পা পিছলে পড়ে যাবে। তার চেয়ে সামনে দরজায় এসো। আমি খুলে দিচ্ছি।
- একদম না। বাইরে তোমার বরের লোক বাড়ির দিকে নজর রাখছে। তুমি ছাদের দরজা খোলো আস্তে করে। আর শোনো আলো জানবে না।

শাওন কোনরকমে আবার বিছানার সামনে এলো। এবার খেয়াল করল। মোবাইলটা বিছানার এক কোণে পড়ে রয়েছে। সে মোবাইলে ফ্ল্যাশ জ্বেলে নিঃশব্দে সিঁড়ি বেয়ে ছাদের দরজার কাছে গেল। বাইরে তখন তুমুল বৃষ্টি চলছে। শাওন সন্তপর্ণে ছাদের দরজা খুলল, একটা ভেজা হাওয়া এসে ওকে কাঁপিয়ে দিল। সে ভাবেনি রনজয় আবার এভাবে ফিরে আসবে তার জীবনে। শেষ দিন তাকে অনেক কড়া কথা শুনিয়েছিল শাওন। না শুনিয়েও উপায় ছিল না। এতকিছুর পরেও ছেলেটা থামছিল না। কিন্তু রনজয় কোথায়? বেশ কিছুক্ষণ হলো তার দেখা নেই। শেষে কি ছেলেটা কিছু অঘটন ঘটালো! বুকটা কেঁপে উঠল শাওনের। আর ঠিক সেই সময় দেখলো দুটো হাত শক্ত করে ধরল ছাদের পাঁচিলটা। তারপরে দুহাতে ভর দিয়ে পাঁচিল টপকে ছাদে উঠে এলো রনজয়।

ছাদ পেরিয়ে রনজয় দ্রুত চলে এলো দরজার কাছে। ভিতরে ঢুকে ভিজে শরীরেই শাওনকে জড়িয়ে ধরল। ভিজে গেল শাওন। ভুলে গেল সে রনজয়কে কি বলেছিল। ভুলে গেল প্রশান্ত জানতে পারলে কি হবে। চোখ বন্ধ হয়ে এলো শাওনের, রনজয়ের প্রগাঢ় চুম্বনে। বাইরে ঝড়কে সাক্ষী রেখে দুটি মানব শরীর মেতে উঠলো আদিম উদ্দামতায়। রনজয় তীব্র ব্যস্ততায় এক টানে শাওনের পাতলা রাত পোশাক ছিঁড়ে ফেললো। বিবস্ত্র শাওনের শরীরটাকে ঠেসে ধরলো ছাদের দরজার পাশের দেয়ালে, আর তার সুদৃঢ় কামডন্ড অবলীলায় অতিক্রম করল শাওনের কুঁচকানো পায়ু ছিদ্রের মুখ।
-আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ
শাওনের আর্তচিৎকার মিলিয়ে গেল বাইরে চলা বৃষ্টির তুমুল আওয়াজের মাঝে। রনজয়ের জিম করা সুগঠিত শরীরটা আজড়ে পড়ছিল শাওনের নরম নিতম্বগুলোর উপর। বাইরের দমকা হাওয়ায় বৃষ্টি ছাট পুড়ে এসে ভিজিয়ে দিচ্ছিল তাদের সঙ্গমরত শরীর দুটিকে। রনজয় পাগলের মতো আসা-যাওয়া করছিল শাওনের পায়ুপথে। অনেকদিন পর রনজয় কে নিজের শরীরের মধ্যে অনুভব করে কেপে কেপে উঠছিল শাওন। তাকে প্রবল বেগে ঠাপিয়ে চলেছিল রনজয়। কারন সে জানে  সময় খুবই অল্প রয়েছে তার হাতে।  শাওন তার কাছে নিষিদ্ধ কিন্তু সে ঠাপে ঠাপে সমস্ত নিষিদ্ধতার বেড়াজাল গুঁড়িয়ে অনুভব করতে চায় পরম সুখের। তার ক্রমবর্ধমান ভোগ বাসনার সাথে পাল্লা দিয়ে তার কামডন্ডের আগা ফুলে উঠছিল। শেষমেশ শাওনের চুলের মুঠি ধরে তার পায়ুপথে বীর্যের গোলাবর্ষণ করে তাকে রেহাই দিল রনজয়।

বাইরে ঝড়ের তাণ্ডব তখনো একই রকম চলছে। শাওনের ঘরের তাণ্ডব কিছু কমেনি। শাওনের পায়ুপথ বীর্যে ভাসিয়ে রনজয় তাকে পাঁজা-কোলা করে বেডরুমে নিয়ে এসেছে। আজ রাতে শাওনের সমস্তটা শুষে  নিতে চায় সে। শাওনের বিছানার চাদর মুহূর্তের মধ্যে ভিজে উঠলো দুটো সিক্ত শরীরের স্পর্শে।
-উহহহহহহহহহহহহ
চিৎকার করে উঠলো। শাওন রনজয় কামড়ে ধরেছে তা নরম স্তন। আজ শাওন শুধু রণজয়ের। সে নিজের মতো খেলা করছে শাওনের শরীরটা নিয়ে। আচরে কামড়ে ক্ষতবিক্ষত করছে সমস্ত শরীরটাকে। যেন এত দিনের উপেক্ষার প্রতিশোধ নিচ্ছে সে। রনজয় এর জিভটা শাওনের স্তন থেকে নাভি হয়ে নেমে গেল তার যোনিতে। রণজয় জীবের খেলায় পাগল হয়ে উঠল শাওন। তারপর একটা সময় রনজয় প্রবেশ করল তার মধ্যে।

সমুদ্রের উত্তাল ঢেউয়ের মতো রনজয় আছড়ে পড়ছিল শাওনের ভেতরে। শাওনের মনে হচ্ছিল একটা আসুরিক শক্তি তাকে এফোঁড়-ওফোঁড় করছে। রনজয় প্রবল ধাক্কায় সে ভেসে যাচ্ছিল। অসহ্য সুখের অনুভূতিতে তার যোনিতে ছুটছিল রসের ফোয়ারা। এই অবিরাম ফোয়ারার মাঝেই রণজয় এক সময় তার শুক্রানুর চারা ছেড়ে ক্লান্ত হয়ে এড়িয়ে পড়লো শাওনের উপর। দুজনেই প্রচন্ড হাপাচ্ছিল। একে অপরের হৃদস্পন্দন স্পষ্ট শুনতে পাচ্ছিল তারা। ধীরে ধীরে ঝড় থেমে এলো। দুজনেই তলিয়ে গেল অতল ঘুমের সাগরে।

হঠাৎ আলতো নাড়া লাগতেই শাওন ঘুম ঘুম চোখে তাকালো। দেখলো রনজয় উঠে বসেছে। রনজয় বলল,"আমি চলে যাচ্ছি বেঙ্গালুরুতে। নতুন চাকরি পেয়েছি। তুমি যাবে আমার সাথে"? হঠাৎ এসব শুনে শাওনের মনে হচ্ছিল সে স্বপ্ন দেখছে। রনজয় অল্প অল্প বিলি কাটতে লাগলো শাওনের চুলে। বলল,"বাবার সঙ্গে কথা হয়েছে। উনি মত দিয়েছেন। আর লীগাল সমস্যা নিয়ে তুমি কিছু ভেবোনা। আমার বাবা লইয়ার। ওটা সামলে নেয়া যাবে।"
শাওন ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকলো রনজয়য়ের দিকে। রনজয় দুই হাতে ওর কাঁধ ধরল। বলল,"আমি আবার ফিরব মাসখানেক বাদে। তখন তোমাকে নিয়ে পাকাপাকি রওনা দেব।"
-আমার খুব ভয় করছে।
-আমি তো আছি।
রনজয় এবার শাওনকে বুকে জড়িয়ে ধরল। ঠোঁট চেপে ধরল শাওনের ঠোঁটে। অনেকক্ষণ ধরে শাওনকে আদর করলো সে। তারপর এক সময় চলে গেল। ছাদের পথ দিয়েই। এখন আর বৃষ্টি নেই। পূব আকাশে হালকা আলোর রেখা ফুটেছে। শাওন জানালায় বসে দেখছে একটু একটু করে অন্ধকার কাটতে। সে জানে রনজয় ফিরবে। ভালোবাসা চিনতে এবার আর তার ভুল হয়নি।







[+] 8 users Like NILEEM's post
Like Reply
#4
চালিয়ে যান দাদা। সুন্দর শুরু।
Like Reply
#5
হঠাৎ একদিন

আকাশ সকাল থেকেই কালো করে রয়েছে। আজ তাহলে ফুটবল ম্যাচটা বৃষ্টিতেই খেলতে হবে। দুপুরে খাওয়া-দাওয়া শেষ করে বিছানায় শুয়ে শুয়ে এসবই ভাবছিলাম আমি। ঠিক চারটের সময় ম্যাচ শুরু। তাই একটার মধ্যে খাওয়া-দাওয়ার পাট চুকিয়ে একটু বিশ্রাম নিচ্ছি। অনীকের ঠিক আড়াইটার সময় ডাকতে আসার কথা। যেখানে ম্যাচ সেখানে সাইকেলে যেতে প্রায় এক দেড় ঘন্টা লাগবে। আজকের ম্যাচ ভালো খেললে সামনের মাসের টুর্নামেন্টে ক্লাবের সিনিয়র দলে চান্স পাব। এইসব ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়েছিলাম খেয়াল নেই। ঘুম ভাঙতে দেখলাম ঘড়িতে প্রায় তিনটে বাজছে। ধড়মড়িয়ে উঠে মাকে জিজ্ঞেস করলাম অনিক এসেছিল কিনা। আসেনি শুনে অবাক হলাম। কি হল ছেলেটার! ফোন করার চেষ্টা করতে দেখলাম ওর নাম্বারটা নট রিচেবল বলছে। চিন্তিত হয়ে ওর ঘরের দিকে রওনা হলাম।

আমার বাড়ি থেকে অনীকদের বাড়ি বেশি দূরে নয়। কিন্তু সমস্যা হল কিছুটা দূরে যেতেই একরকম আকাশ ভেঙ্গে বৃষ্টি নামলো। তাড়াহুড়ো করে বেরোতে গিয়ে ছাতা না নেওয়ার খেসারত দিতে হলো। যতক্ষণে অনীকদের বাড়ি পৌছালাম ততক্ষণে আমি পুরো কাক ভেজা হয়ে গেছি। অনীককে অনেকবার ডাকাডাকি করেও কোন সারা শব্দ পেলাম না। কলিংবেল বাজালাম তাও কেউ খুললো না। বাড়িতে অনীক আর অনীকের মা সুপ্রিয়া কাকিমা থাকে।কারও কোন সারা শব্দ না পেয়ে আমার চিন্তা বেড়ে গেল। অনিকদের বাড়িতে ঢোকার একটা রাস্তা আছে বাড়ির পেছন দিয়ে। বাধ্য হয়ে সেই পথে বাড়ির পেছনে গেলাম। পাঁচিল টপকে বারান্দা পেরোতেই আমার চোক্ষু চরকগাছ হয়ে গেল। দেখি সুপ্রিয়া কাকিমা, সম্পূর্ণ নগ্ন অবস্থায় কলঘরের দরজা খোলা রেখে স্নান করছে। একটু ভারী শরীরে মানানসই দুটো বড় বড় মাংসলো স্তন। ভেজা চুল ছড়িয়ে আছে পিঠময়। দুই উরুর মাঝে ঘন যোনি লোমের জঙ্গল। কিছুক্ষণের জন্য আমি ভুলে গেলাম বাইরের বৃষ্টির কথা। ভুলে গেলাম আমি সমস্ত স্থান- কাল -পাত্রের কথা । শুধু অপলক দৃষ্টিতে সুপ্রিয়া কাকিমার নগ্ন শরীরটা দেখছিলাম। দেখছিলাম তার শরীর বেয়ে জলের ধারাগুলো কেমন যোনির ঘন জঙ্গলে হারিয়ে যাচ্ছে তারপর আবার জঙ্গলের শেষ সীমানায় আবির্ভূত হয়ে টুপ টুপ করে নিচে পড়ছে আমি একই ভাবে দাঁড়িয়ে ছিলাম; হঠাৎই কাকিমার চোখ পড়ল আমার উপর।
-আর্য কি করছিস এখানে!
লাফিয়ে উঠে আড়ালে চলে গেল সুপ্রিয়া কাকিমা। আমি চোখ নামিয়ে নিলাম।
-আমি অনেকক্ষণ এসেছি। আসলে কেউ সাড়া দিচ্ছিল না, তাই ভেতরে এলাম।
কোনোমতে বললাম আমি।
-ওখানে দাঁড়িয়ে আছিস কেন? ঘরের ভেতরে যা।
-আমি পুরো ভিজে গেছি কাকিমা।
-তো কি হয়েছে? জামা প্যান্ট খুলে, হাত -পা ধুয়ে ঘরে চলে যায়। ওখানে তোয়ালে আছে, গা হাত পা মুছে নিবি। ভয় নেই ।ঘর ফাঁকা। অনিক মামার বাড়ি গেছে। ভাবছিলাম কি বিয়াক্কেলে ছেলে অনীকটা ম্যাচের দিন কাউকে কিছু না বলে দুম মামার বাড়ি চলে গেলো! যাই হোক আমি আস্তে আস্তে কল ঘরে ঢুকলাম, মাথা নিচু করে। কোন মতে হাত -পা ধুয়ে বেরিয়ে আসতেই কাকিমার গলা শুনলাম -
-- কিরে? ভালো করে হাত-পা ধুলি না কেন? আর জামা-প্যান্ট এখানেই খুলে রাখ। আমি ধুয়ে দেব।
কিন্তু আমি স্থানুর মতো দাঁড়িয়ে রইলাম। কি করবো বুঝতে পারছিলাম না। এভাবে কাকিমার সামনে ন্যাংটো হবো!
-কি হলো কি? তাড়াতাড়ি কর! কতক্ষণ এভাবে দাঁড়িয়ে থাকবো?
আবার কাকিমার গলা পেলাম। অগত্যা আমি শার্টের বোতাম খুলতে লাগলাম। জামা আর গেঞ্জিটা খুলে মেঝেতে রেখে ঘরে যাব, এমন সময় শুনতে পেলাম কাকিমা বলছে-
-কিরে প্যান্টটা খোল। আচ্ছা আমি পিছন ফিরে আছি।।
আমি শেষ অব্দি মনে সমস্ত দ্বিধাবোধ সরিয়ে প্যান্টটা খুললাম। প্যান্টটা পায়ের নিচে নামাতেই কাকির খিলখিলিয়ে হাসির আওয়াজ পেলাম। বেশ বুঝলাম কাকি আমার দিকেই তাকিয়ে ছিল।
-সব দেখে নিলে তাই না?
আচমকাই মুখ ফসকে কথাটা বেরিয়ে এলো।
-বেশ করেছি। যা ঘরে যা।
কাকি গলায় একটা মজার আভাস পেলাম। এতক্ষণের অস্বস্তিটা একটু কমলো। অনীকের রুমে গিয়ে তার বিছানার উপর রাখা একটা গামছা দিয়ে ভালো করে গা -হাত -পা মুছে,ওটাই কোমরে জড়িয়ে বসলাম। অনেকের ঘরে বেশ খানিকক্ষণ চুপচাপ বসে থাকলেও আমার চোখের সামনে বারবার কাকিমার নগ্ন শরীরটা ভেসে উঠছিল। এমন অপরূপ নগ্ন নারী শরীর আমি এর আগে কখনো দেখিনি। এর আগে অনেকবার আমাদের পাড়ার পুকুরে স্নান করতে আসা বৌদি-কাকিমাদের স্নান করা লুকিয়ে দেখেছি। কিন্তু আজকের অনুভূতিটা একদম আলাদা। শরীর জুড়ে একটা আলাদা রোমাঞ্চ খেলছিল,কাকিমার নগ্ন শরীরটা মনে করে। হঠাৎ খেয়াল করলাম আমি শক্ত হয়ে উঠছি। যে সুপ্রিয়া কাকিমা কে ভোগ করার চিন্তা আমার দূরতম কল্পনাতেও আসতো না ,সেই চিন্তা ধীরে ধীরে আমার মাথায় চেপে বসতে শুরু করেছিল।

কাকিমার সাথে সম্ভোগ আমার কাছে আর খুব একটা অবাস্তবিক লাগছিল না। কাকু তো কতদিন হলো মারা গেছে। সেই থেকে সুপ্রিয়া কাকিমার আর কারো সাথে কোন সম্পর্কের কথা কখনো শুনিনি। ছেলে অনীকই তার সর্বক্ষণের ধ্যান জ্ঞান। কিন্তু শরীরেরও তো একটা চাহিদা আছে। কাকিমার সেই শরীরের সুপ্ত চাহিদা যদি আজ আমি জাগাতে পারি, তবে এক অনন্য অভিজ্ঞতার সাক্ষী হব আমি! এসব ভাবতে ভাবতেই পায়ে পায়ে এগিয়ে যেতে লাগলাম কলতলার দিকে। সেখানে দেখি আমার দিকে পিঠ করে সুপ্রিয়া কাকিমা স্নান করছে। তার দুই ভারি ভারি নিতম্বের মাঝে গভীর চেরা অংশের দাগ বরাবর অবিরাম জলের ধারা নেমে চলেছে। আমি থাকতে না পেরে কাকিমাকে পেছন থেকে জড়িয়ে ধরলাম। ঘটনার আকস্মিকতায় কাকিমা চমকে উঠল; কিন্তু ততক্ষণে আমার ঠোঁট কাকিমার ঠোঁটটা কব্জা করেছে।
আমি তাকে এক রকম টানতে টানতে তার ছেলে অনিকের ঘরে নিয়ে এলাম। তার ভেজা শরীরটাকে বিছানায় ঠেলে দিয়ে তার উপর ঝাঁপিয়ে পড়লাম আমি।

বিছানায় আমাদের শরীরে একটা সুতো অব্দি ছিল না। বিছানার চাদর ভিজে সপ্ সপ্ করছিল।
তার মাঝে আমি বেপরোয়াভাবে কাকিমার স্তনগুলো টিপে চলেছিলাম। মাঝে মাঝে নির্মমভাবে তার স্তনবৃন্ত যুগল মুচরে দিচ্ছিলাম। এত নরম তুলতুলে কোন কিছু এর আগে কখনো ধরিনি তাই উত্তেজনার বসে একটু বেশি জোরে চাপ দিয়ে ফেলছিলাম। কাকিমা তাই শেষ পর্যন্ত বলে উঠলো -

-আহহ! আস্তে, আর্য!
- সরি
-অনেক সময় আছে । অনীক রাতের আগে ফিরবে না। তুই আস্তে আস্তে কর।

কিন্তু আমার হৃদপিণ্ড তখন হাতুড়ির মতো আমার বুকের দেওয়ালে ধাক্কা মারছিল। আমার জীবনের প্রথম নগ্ন নারী শরীর সেটাও আবার নিজের বন্ধুর মায়ের। সামলাই তো নিজেকে কিভাবে সামলাই! আমার নুনু তখন ফুলে কলা গাছ। সেটাকে আপাতত প্যান্টের ভেতরে রেখে কাকিমার খোলা গুদের উপর ঘষতে শুরু করলাম। আর সেই সঙ্গে কাকিমা দুধ জোড়ায় মনোনিবেশ করলাম। আমি পালা করে কাকিমার একটা দুধ টিপতে আর অন্যটা চুষতে লাগলাম। কখনো কখনো নখ দিয়ে তার দুধের বোঁটাগুলো খুঁচিয়ে দিচ্ছিলাম।
-আহহহহ! উঃ!উফঃ!
কাকিমা সুখে শীৎকার করছিল।
কাকিমার শীৎকার আমাকে আরো বেশি উত্তেজিত করে তুললো, বেশ বুঝতে পারছিলাম আমার কামরস আমার ধনের আগায় উঠে এসছে। ঠিক সেই সময় আমার চোখ গেল কাকিমার বগলের ঘন লোমের দিকে। 'ইস! এগুলোকে এতক্ষণ কেন কিছু করিনি'? নিজেকেই দোষারোপ করলাম আমি; কিন্তু এত রসালো শরীরের কোনটা ছেড়ে কোনটা ধরি! ওইদিকে মাল ধন ছেড়ে বেরোবে বেরোবে করছে। নিজেকে এক মুহূর্তের জন্য শান্ত করলাম। আজ কাকিমার পুরো শরীরটাকে ভোগ করতে হবে। জানিনা এরপর আর কোনদিন সুযোগ আসবে কিনা! আমি সাময়িকভাবে এই সমস্ত চিন্তার মাঝে হারিয়ে যাওয়ায় আমাদের রতিক্রিয়ায় কিছুক্ষণের জন্য ছেদ পড়ল। কাকিমা জিজ্ঞাসু দৃষ্টিতে তাকালো আমার দিকে। আমি তাকে আশ্বস্ত করার জন্য নিজের ঠোট তার ঠোঁটে ডুবিয়ে দিলাম। নিজের জিভ দিয়ে খেলা করলাম তার জিভ নিয়ে;এবং তার মুখে একদলা লালা ভরে দিলাম। তারপর কাকিমার হাত দুটো শক্ত করে চেপে ধরে কাকিমার ঘন লোমে ভরা বগল চাটতে শুরু করলাম। কাকিমা স্নান করে আসায় তার ঘামের গন্ধ পাচ্ছিলাম না। ঠিক করলাম পরে কোনদিন সুযোগ পেলে রান্না ঘর থেকে তাকে পাকড়াও করবো। তার শরীরের ঘেমো গন্ধের সেদিন প্রাণ ভরে অঘ্রান নেব। এসব ভাবতে ভাবতেই কাকিমা বগলগুলো চাটছিলাম। কাকিমার ছটফট করছিল সুড়সুড়ি লাগছে বলে। প্রাণপণে নিজেকে ছাড়ানোর চেষ্টাও করছিল। আমি সেটা আগে থেকেই আন্দাজ করেছিলাম বলে প্রথমেই তার হাত দুটো শক্ত করে ধরে রেখেছিলাম। আমার অব্যর্থ রণনীতির সামনে কাকিমার বিশেষ সুবিধা করতে পারলো না।

কাকিমার বগলগুলো যথেচ্ছ ভাবে ভোগ করার পর আমি কাকিমার গভীর নাভীতে জিভ ঢোকালাম।
কাকিমা "উফফফফ!!! আর্যওওও!!" করে কঁকিয়ে উঠলো।কিছুক্ষণ কাকিমার নাভিতে সময় কাটিয়ে আমি তার শরীরের আরও নিচের দিকে এগিয়ে গেলাম।

নাভীর নিচে সুপ্রিয়া কাকিমার হালকা চুলে রেখা শুরু হয়েছে। সেটাই আরো নিচে নেমে পরিণত হয়েছে ঘন জঙ্গলে। আমি সেই জঙ্গলে মুখ ডোবেলাম প্রেম রসের আশায়। আমার জীভ মুহূর্তের মধ্যে রসের উৎস খুঁজে নিল। কাকিমা এতে খানিক নড়েচড়ে উঠলো। এতদিনে ব্লু ফিল্ম দেখার অভিজ্ঞতা কাজে লাগানোর চেষ্টা করলাম আমি। ব্লু ফিল্মের নায়কদের কায়দায় কাকিমার যোনি চাটতে শুরু করলাম।
-উফফফফবব!আহহহ!!ইইইইইইইই!
আমার যোনি চাটার ঠেলায় কাকিমা নানা রকম শীৎকার শুরু করেছিল। আমি চোষার মাত্রা বাড়াতেই কাকি আমার মাথার চুল খামচে ধরলো। বুঝলাম আমার অভিজ্ঞতা কাজে দিচ্ছে। যৌনসঙ্গমে একবার আত্মবিশ্বাস অর্জন করতে পারলে ক্ষেত্র বিশেষে আপনি জনি সিন্স কেও ছাড়িয়ে যেতে পারেন। আমার ক্ষেত্রেও তাই হল। কাকিমার শীৎকারের তীব্রতা প্রতিমুহূর্তে আমার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলছিল। আমি আমার যোনি সাধনা চালিয়ে গেলাম আর ঐদিকে কাকিমার গুদ দিয়ে রসের ফোয়ারা ছুটতে থাকলো। আমি মনের আনন্দে যত ইচ্ছে রস পান করলাম। কিন্তু আমার ধন নিচ থেকে ক্রমাগত রেড সিগন্যাল দিচ্ছিল। বুঝলাম যে কোন মুহূর্তে বিস্ফোরণ ঘটতে পারে। ওইদিকে আমার তখনও আসল কাজই হয়নি। ভেদ করা হয়নি সুপ্রিয়া কাকিমাকে। দেরি না করে এক থাপে ফুলে ওঠা ধোনটাকে চালান করে দিলাম সুপ্রিয়া কাকিমার ভিতরে। আমার জীবনের প্রথম নারী ভেদ। এক অপূর্ব অনুভূতি আমার শরীর ও মনে সঞ্চারিত হলো। ধোনটা আমার একটা উষ্ণ রসালো প্রকোষ্ঠে সেঁধিয়ে গেল। ছোটবেলা মায়ের কোলে থাকলে যে নিশ্চয়তার অনুভূতি পেতাম, একই অনুভূতি কাকিমার ভেতরে গিয়ে পাচ্ছিলাম। আমার শরীরে নিম্নাংশ আপন খেয়ালে সঞ্চালিত হচ্ছিল। তার ক্রমবর্ধমান গতির উপর আমার কোন নিয়ন্ত্রণ ছিল না। আমার ঠাপের পর ঠাপ খেয়ে কাকিমার শ্বাস ধীরে ধীরে ঘন হতে শুরু করল। আমার যৌন ধাক্কার প্রাবল্যের সাথে পাল্লা দিয়ে কাকির শীৎকারের মাত্রাও বাড়ছিল। আমরা ভেসে যাচ্ছিলাম সুখের সাগরে। কাকি চেঁচাচ্ছিল-"আহহহহহহহ!!!!!ও মাগো!!! এসব তুই কোথা থেকে শিখলি আর্য!!!!আহহহহহ!!!!"
কাকি সুখো-চিৎকারের মাঝে আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। জীবনে প্রথমবার বলে কথা! কাকিকে পাশবিক গতিতে ঠাপিয়ে তার যোনি কুঠি বীর্য প্লাবনে ভাসিয়ে দিলাম। আমাদের সঙ্গমের সেই চরম মুহূর্তে অনীকের ঘরটা তার মায়ের আর্তচিৎকারে ভরে উঠেছিল। বীর্যপাতের মুহূর্তে আমি সুপ্রিয়া কাকিমার ঘাড়ে কামড় বসিয়ে আদরের দাগ এঁকে দিলাম। কাকি আমায় মাকড়সার মতো শক্ত করে আঁকড়ে রেখেছিল। কাকি নাগ-পাশে আবদ্ধ হয়ে মনে হচ্ছিল সময়টা বুঝি এখানেই থমকে যাক আমরা যুগের পর যুগ এভাবেই কাটিয়ে দিই পরস্পরকে আঁকড়ে ধরে!

বাইরে তখন সন্ধ্যে নেমেছে। আমি সাইকেলে করে বাড়ি ফিরছিলাম। বৃষ্টিস্নাত সন্ধ্যার শীতলতা আমাকে ছুঁয়ে যাচ্ছিল। বেশ ফুরফুরে লাগছিল নিজেকে। আমার জামা কাপড় গুলো না শুকনোয় কাকি অনীকের জামা-প্যান্ট দিয়েছিল পড়ার জন্য। আমি আমার বন্ধুর খাটে তার মাকে চুদে, তার মায়ের গর্ভে নিজের বীর্যের চাষ করে,তারই জামা-কাপড় পড়ে, নিজের বাড়ি ফিরছিলাম। আমার মনে হচ্ছিল আজই আমি প্রকৃতভাবে নিজের শৈশব ত্যাগ করে পৌরুষত্ব লাভ করেছি। আর আমার পৌরুষত্ব লাভের সাক্ষী অনীকের ওই ঘরটা,আমাদের যৌন ক্রিয়ায় লন্ডভন্ড হওয়া অনীকের ওই খাটটা,আর অবশ্যই আমার প্রিয় সুপ্রিয়া কাকিমা। সবাই বলে জীবনের প্রথম নারী কে কখনো ভোলা যায় না। আমিও কখনো সুপ্রিয়া কাকিকে ভুলতে পারবো না। তবে মাত্র একবারের চোদোন সুখের অভিজ্ঞতায় কাকিকে ছেড়ে দিতে মন চাইছিল না। আরো অনেকবার তার মধ্যে অভিযান চালাতে হবে। সমাজের সমস্ত বেড়াজাল পেরিয়ে সুপ্রিয়া কাকির গর্ভে কোনভাবে নিজের সন্তান আনা যায় কিনা ভেবে দেখতে হবে ঠিক করলাম।
[+] 7 users Like NILEEM's post
Like Reply
#6
সরল ইচ্ছা


(১)

তপ্ত বৈশাখের দুপুরে বাইরে যেন আগুনের হলকা বেড়োচ্ছে। এরমধ্যে কয়েকদিন কালবৈশাখীর দেখা না মেলায় অস্বস্তিটা আরো বেড়েছে। রাস্তাঘাট এক রকম জনশূন্য। গাছ তলার নীচে রিক্সাটা লাগিয়ে শুয়েছিল আব্বাস। এই কয়েকদিন সওয়ারী না হওয়ায়, রোজগার তেমন ভালো হচ্ছে না। তবে সেসব নিয়ে মাথা ব্যথা নেই তার। সে অন্য চিন্তায় বুঁদ হয়ে রয়েছে। উফঃ! কি শরীর মাগীটার! বছর চল্লিশের স্কুল শিক্ষিকা জুঁই কে কল্পনা করে ঘন ঘন নিজের মোটা কালোর ধনটা রগরাচ্ছিল আব্বাস। জুঁই তার রিক্সাতেই স্কুলে যায় রোজ। তার স্বামী মারা গেছে প্রায় দু বছর হতে চলল। ছেলেপুলে নেই। চল্লিশের হলেও জুঁইয়ের শরীরে বয়স সেভাবে থাবা বসায়নি।এই গরমে বেশিরভাগ দিনই স্লিভলেস ব্লাউজ পড়ে সে। বাইরে রোদের তাপে জুঁইয়ের হালকা ঘেমে ওঠা শরীরটা আড় চোখে দেখতে দেখতে রিক্সা চালায় আব্বাস। তার সারা শরীর জুড়ে কেমন একটা তরঙ্গ খেলে যায় তখন। আর ছুটির দিনে কোথাও বেড়োলে টাইট টি শার্ট আর জিন্স সেইসঙ্গে চোখের সানগ্লাস পড়া জুঁইকে দেখে আব্বাসের মনে হয় যেন বেহেস্তের কোন হুর-পরী বুঝি তার সামনে এসে দাঁড়িয়েছে। যাকে ভোগ করা তার একান্ত লক্ষ্য এবং কর্তব্যও বটে। আজকেও জুঁইয়ের শরীরটা কল্পনা করে ক্রমে উত্তেজিত হচ্ছিল আব্বাস। তার ধন লুঙ্গির উপরে তাবুর আকৃতি ধারণ করেছিল। স্বপ্নের জগতে জুঁইকে সে অসংখ্য বার অসংখ্য রকম ভাবে সম্ভোগ করেছে। কিন্তু তাতে তার আঁশতো মেটেইনি, বরং বেড়েছে। এভাবে আর খিচে খিচে কতদিন চলবে! অ্যাকশনে না নামলে স্বপ্ন সারাজীবন স্বপ্নই রয়ে যাবে! মনে মনে ভাবে আব্বাস। না এভাবে চলতে পারেনা! হয় এসপার নয় ওসপার ফেসলা হবে আজই! এই ভেবে রিকশা থেকে নেমে নিজের ঠাটানো বাড়া নিয়ে অনতি দূরে থাকা জুঁইয়ের ফ্ল্যাটের দিকে হাঁটা লাগায় সে।

(২)

অমিতের ছবিটা ভালো করে মুছে জুঁই রজনীগন্ধার মালাটা পরিয়ে দিল। অমিতের হাসিটার দিকে সে তাকিয়ে থাকল অনেকক্ষণ। গালের টোল টা দিব্যি বোঝা যায়। কবেকার ছবি জুঁইয়ের মনে পড়ছে না ঠিক! স্মৃতিগুলোতে ধুলো জমে গিয়েছে যেন! আজকে অমিতের পছন্দের খাবারগুলো রান্না করবে সে! নিজের মনেই ভাবে জুঁই। সেটা কেমন যেন বোকা বোকা হয়ে দাঁড়াবে! যে মানুষটা নেই তার পছন্দের খাবারগুলো খাবেই বা কিভাবে! জুঁইয়ের তো খিদে কমে গিয়েছে সেই কবে। আলসেমি পায় জুঁইয়ের। বিছানায় নিজের শরীরটাকে এলিয়ে দেয় সে। বিছানায় শুয়ে খানিকক্ষণ এর মধ্যে সে তন্দ্রায় চলে যায় । সে অনুভব করে অমিত তার ঠিক পাশেই আছে। তার পিঠে আঁকি-বুকি কাটছে। ওর গরম নিঃশ্বাস এসে পড়ছে জুঁইয়ের ঘাড়ের কাছে। কতদিন মানুষটাকে নিজের করে পাওয়া হয়নি! জুঁইয়ের ইচ্ছে হচ্ছে চোখ খুলে একবার প্রাণ ভরে দেখে অমিতকে। কিন্তু ভয় হয় এই স্বপ্ন যদি ভেঙে যায়! অমিতের তীব্র দামালপনায় পাগলের মত উচ্ছাসিত হয়ে ওঠে জুঁই। নিজেকে নিঃস্ব করবে তার এই পণ। কিন্তু হঠাৎই স্বপ্নটা ভেঙে যায় তার। ধপ করে উঠে বসে জুঁই অনুভব করে তার শরীরজুড়ে একটা অস্বাভাবিক উত্তেজনা কাজ করছে। সে হাঁফাচ্ছে।তার বিছানার চাদর এলোমেলো। সমস্ত শরীর ঘামে জব জব করছে। ঘড়িতে বাজে তখন দুপুর দুটো। কোন স্বপ্ন এতটা সত্যি হয় কি করে! অমিতকে দু'বছর পর এত আপন করে পাবে, তাও স্বপ্নে কখনো ভাবতে পারিনি জুঁই। কিন্তু একি আব্বাস তার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে! হঠাৎই ঘাড় ঘুরিয়ে আব্বাসকে দেখে চমকে উঠল জু্ঁই। আব্বাস ভেতরে এলো কি করে! জুঁইয়ের মনে পড়ল সকালে দুধওয়ালার থেকে দুধ নেয়ার পর সদর দরজাটা লক করা হয়নি। সেই সুযোগে আব্বাস বিনা বাধায় জুঁইয়ের বেডরুমের সামনে এসে দাঁড়িয়েছে।
—তুমি এখানে কি করছ?
কাঁপা কাঁপা গলায় জিজ্ঞেস করে জুঁই। কিন্তু প্রশ্নের কোন উত্তর না দিয়ে আব্বাস ধির পায়ে জুঁইয়ের দিকে এগিয়ে আসতে থাকে। তার চোখে মুখে তার উদ্দেশ্য পরিষ্কার বোঝা যাচ্ছিল।


(৩)

নিজেকে বাঁচানোর তাগিদে দৌড়ে বেড়াচ্ছে জুঁই। তার সারা শরীর ঘেমে উঠেছে। আতঙ্কে তার ঘন ঘন নিঃশ্বাস পড়ছে। আর সেই নিঃশ্বাসের তালে তালে তার ভারী ভারী স্তনযুগল দ্রুতগতিতে ওঠা নামা করছে। আব্বাস ভালোই বুঝতে পারছিলো আর বেশিক্ষণ পালিয়ে বাঁচতে পারবে না জুঁই। আর কিছুক্ষণের মধ্যেই জুঁইয়ের শরীরটা তার কব্জায় চলে আসবে। আর তারপর রমণে রমণে সে ঘায়েল করবে জুঁইকে। পালাতে পালাতে একসময় রান্না ঘরে ঢোকে জুঁই। আর ঢুকেই বুঝতে পারে সে কত বড় ভুল করে ফেলেছে। রান্নাঘরটা অন্যান্য ঘরগুলোর তুলনায় ছোট। এখানে আব্বাসকে কাটিয়ে বেরোনো তার পক্ষে সম্ভব হবে না। শিকার ফেঁসে গেছে বুঝে, ধীর পায়ে আব্বাস রান্নাঘরে ঢোকে। মুচকি হেসে বলে
— এবার দিদিমণি!আর তো পালানোর পথ নেই। খানিক দম নিয়ে নাও। তারপর...
একটা ক্ররো হাসি হেসে, হাতের নোংরা ইঙ্গিত করে আব্বাস।
— চুপ কর হারামজাদা!
চিল্লাতে যায় জুঁই। কিন্তু এতক্ষণ একটানা চিৎকার করায় তার গলা ভেঙে গেছে ।বেশি জোরে আওয়াজ বের হয় না। কিন্তু ঘেন্নায় তার গা রি রি করে ওঠে। সে তখনও বিশ্বাস করতে পারছিল না, আব্বাস তার এত বড় ক্ষতি করতে চলেছে। সে আরও অবাক হচ্ছিল এই ভেবে যে এতক্ষণ তার চিৎকারের পরেও অন্য ফ্ল্যাট থেকে কেউ তার সাহায্যের জন্য এলোনা। শেষমেষ কোন উপায় না পেয়ে, হাতের কাছে থাকা বাসনগুলোই সে ,আত্মরক্ষার তাগিদে, একের পর এক ছুড়তে আরম্ভ করল। কিন্তু আব্বাসের পাথরের মতন শরীরটাতে বাসনের আঘাতের কোন প্রভাবই পড়লো না। আব্বাস বরং এগিয়ে এসে জাপটে ধরল জুইকে। আহঃ!এই শরীরটাই সে এতদিন স্পর্শের কথা ভাবতো! তার বজ্র কঠিন বাহুবন্ধন থেকে নিজেকে ছাড়তে ব্যর্থ হল জুঁই। সে কাতরভাবে বলে উঠলো, 
— আব্বাস আমাকে ছেড়ে দাও প্লিজ!
— মাগী তোকে ছাড়তে তো আসিনি। চুদতে এসেছি।
জুঁইয়ে চুলের মুঠি ধরে বলে ওঠে আব্বাস। এক লহোমায় সে আপনি থেকে তুইতে নেমে আসে। আব্বাসকে তখন এটা হিংস্র নেকড়ের মতন লাগছিল।
— আব্বাস আমার এভাবে সর্বনাশ কোরো... উমমম!!!
কথা শেষ হয় না জুঁইয়ের। তার আগেই আব্বাসের ঠোঁট তার ঠোঁট দুটো চেপে ধরে। অযথা কথা বলে সময় নষ্ট করার পক্ষপাতি নয় আব্বাস। তার থেকে বরং জুইয়ের ঠোঁটের স্বাদ নেওয়াই শ্রেয় মনে হয় তার। সেই সঙ্গে জুঁইকে ঠেসে ধরে সে জুঁইয়ের স্তনযুগল টিপতে শুরু করে। জুই অসহায় ভাবে ছটফট করতে থাকে আব্বাসের স্তন-মর্দনে। আব্বাসের ভারী শরীরটা তার পক্ষে খেলে সরানো সম্ভব হয় না। ঐদিকে আব্বাসের একটা হাত তার লোমে ভর্তি যোনিতে পৌছলে কেঁপে ওঠে জুঁই। সঙ্গে সঙ্গেই তার ঠোঁটে কামড় বসায় আব্বাস। জুঁইয়ের ঠোঁটে একটা নোনা স্বাদ পায় সে। জুঁই ডুকরে কেঁদে ওঠে। তাকে কাঁদতে দেখে সাময়িকভাবে থেমে যায় আব্বাস। কিন্তু পরক্ষণেই সে আবার ঝাঁপিয়ে পড়ে।

(৪)

বিছানায় ছটফট করছিল জুঁই। যে বিছানায় একটু আগে সে অমিতের সাথে মিলনের স্বপ্নে বিভোর ছিল, সেখানেই এখন তার শরীরটা ভোগ করছে আব্বাস। সে জুঁইয়ের রোমশ যোনিতে মুখ ডুবিয়েছে। জুঁইয়ের তীব্র চিৎকার সারা ঘরে প্রতিধ্বনিত হচ্ছে। আমিত চলে যাবার পর, এই দু'বছরে তার কাছে জীবনটা নতুন করে শুরু করার অনেক প্রস্তাব এসেছিল। তার নিজের মা তাকে এ বিষয়ে পীড়াপীড়ি করেছে। কিন্তু জুঁই প্রত্যেকবার নিজের সিদ্ধান্তে অবিচল থেকেছে। বাকি জীবনটা সে অমিতের স্মৃতিতেই কাটাবে। কিন্তু তার এলোমেলো চুল এবং ঘর্মাক্ত কম্পমান শরীরটা বয়ান করছিল যে রিক্সাওয়ালা আব্বাস তীব্র সঙ্গমে তার সমস্ত সংকল্প ধূলিসাৎ করে দিয়েছে।। জুই এর সমস্ত বাধার আগল ভেঙেছে। কামের ডাকে সাড়া দিয়ে তার যোনি অবিরাম রসস্রোতে প্লাবিত। আর সেই প্রেম রস অকুন্ঠভাবে পান করে চলেছে আব্বাস। বেশ কিছুক্ষণ জুইয়ের যোনিতে মুখ ডোবানোর পর ধীরে ধীরে উপরে উঠে আসে আব্বাস। তারপর নিজের শয্যাসঙ্গিনীর ঠোঁটে গভীর চুম্বন এঁকে দেয়। তাকে কোনরকম বাধা দেয় না জুঁই। আব্বাসের নাগপাশ থেকে নিজেকে ছাড়ানো অসম্ভব। তাই জুঁই নিজের ভবিতব্য কে মেনে নিয়েছে। আব্বাস জুঁইয়ের কানে ফিসফিস করে বলে,
— তোরা তো লিঙ্গের পুজো করিস দিদিমণি। লিঙ্গের মাথায় জল ঢালিস। আজ না হয় তুই আমার লিঙ্গের উপর জল খসাবি।
আব্বাসের এই কথার সঙ্গে সঙ্গেই জয়ী অনুভব করে তার মধ্যে যেন এক প্রকাণ্ড লৌহ দণ্ড প্রবেশ করছে।
— আহহহহহহহহহহহহহহহ!!! ওহ মা গো.....!!!
তীব্র শীৎকারে জুঁই আব্বাসকে আঁকড়ে ধরে। তার নখ গেঁথে যায় আব্বাসের উন্মুক্ত পিঠে। জুঁই উপলব্ধি করে আব্বাসের ধন তার যোনি গহ্বরের শেষ প্রান্তে থাকা বাচ্চাদানিতে গিয়ে ধাক্কা মারছে। আব্বাসের ঠাপনের তীব্র সুখ সে অস্বীকার করতে পারে না। চিৎকার করে নিজের সুখের জানান দেয় সে। আব্বাস তাকে চুদতে চুদতে বলে,
— জানিস দিদিমণি রোজগারের চক্করে ঘর সংসার ফেলে কলকাতায় আসতে হয়েছে। আর এই সুযোগে আমার ভাই আমার বউটাকে খেয়েছে। এখন বছর বছর আমার বউটার পেটে নিজের বাচ্চা ভরছে। তুই এখন আমাকে আমার বউয়ের সুখ দিবি। তুই আমার অওরত হবি। আল্লাহর ইচ্ছায় যতদিন ক্ষমতা থাকবে তোর শরীরে নিজের বীজ গুনে যাবো।। তুই ভালো কামাস। বড় চাকরি তোর। আমার বাচ্চাগুলোর পরবারইসে অসুবিধা হবে না। ইয়া আল্লাহ তুমি আমার সব হিসাব মিলিয়ে দিয়েছো!
এই বলে আব্বাস বেদম চুদতে শুরু করে জুঁইকে। সারা ঘর বিছানার ক্যাচ ক্যাচ আওয়াজ ও জুঁইয়ের শীৎকারে ভরে ওঠে। বেশ কিছুক্ষণ জুঁইয়ের বিছানায় দাপিয়ে শেষে তার মধ্যে বীর্য ঢেলে দেয় আব্বাস। তবে সেই জুঁইকে ছাড়ে না। খানিক বাদে আবার ভেদ করে তাকে। এভাবে জুঁইকে সারা দুপুর ঠাপে ঠাপে ঘায়েল করে আব্বাস। এরপর বেলা গড়ালে একসময় ক্লান্ত হয়ে জুঁইয়ের শরীরের উপর ঘুমিয়ে পড়ে সে।

(৫)

আব্বাসের যখন ঘুম ভাঙে বাইরে বিকেল গড়িয়ে সন্ধ্যে নামতে যায়। জুঁই তখনও পাশ ফিরে বেঘোরে ঘুমোচ্ছে। পড়ন্ত বিকেলের নরম আলো তার নগ্ন শরীরে এসে পড়েছে। আব্বাসের চোখ যায় জুঁইয়ের ছোট্ট বাদামি রঙয়ের কোঁচকানো পায়ুছিদ্রটার দিকে। হালকা লোম রয়েছে তার চারপাশে। আব্বাস মুখ বাড়িয়ে চাটতে শুরু করল জায়গাটা। জিভ দিয়ে মৃদু ভেদ করল জুঁইয়ের পায়ুছিদ্র। আব্বাসের আগ্রাসী আদরে ঘুম ভাঙল জুঁইয়ের। আধো আধো ঘুমের ঘোরে জুঁই নিজেকে ছাড়ানোর চেষ্টা করল। মৃদু ধস্তাধস্তি শুরু হল দুজনের মধ্যে। এরই মধ্যে হঠাৎ আব্বাস পায়ু বরাবর ভেদ করল জুঁইকে। আব্বাসের খাড়া ধন জুঁইয়ের পায়ু ছিদ্র বরাবর তরতরিয়ে এগিয়ে চলল শেষ বিন্দুর দিকে। ঘুমের হালকা আমেজটুকু হঠাৎই ছিঁড়ে গেল জুঁইয়ের। যন্ত্রণায় সে চিৎকার করে ওঠে
—আহহহহহহহ!!!! উফফফফফফফ!!!! আব্বাসসসসসস!! নাহহহহহহ!!!!আহহহহহ!!!
আব্বাস ঠাপাতে ঠাপাতে বলে,
— একটু সহ্য কর দিদিমণি। এটা শরীরের খিদে। একে আটকানো যায় না। প্রেম হলে সারা জীবন চেপে রাখতাম। খিদে কিভাবে চাপবো! একদিন চাপবো দুইদিন চাপবো। তিনদিনের দিন সেটা ঠিক বেরিয়ে আসবে। তোকে দেখে এই খিদে আমার জেগে উঠেছে। তোকেই এটা মেটাতে হবে।
এরপর আব্বাস আর কথা না বাড়িয়ে , জুঁইকে ঠাপানোয় মন দেয়। আব্বাস আসলে কোন ঢ্যামনা প্রেমিক নয় যে শরীরের আদিম ইচ্ছে গোপন করে, মেনি মুখে মিষ্টি প্রেমের বুলি আওড়াবে। তার ইচ্ছে সরল। স্বচ্ছ জলের মত। তার ইচ্ছে নিতান্তই জৈবিক। সে শুধু শুতে চায়। ন্যাংটো জুঁইয়ের সাথে একটু শুতে চায়।
[+] 8 users Like NILEEM's post
Like Reply
#7
Khub valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#8
বাহ্  clps দারুন তো!

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#9
শরীরের স্বাদ

সুপর্ণা আমার বন্ধু অর্পণের বউ। ওকে আমার ভালো লাগে। এই ভালোলাগার পরিধিতে যে যথেষ্ট পরিমাণে শারীরিক কামনা রয়েছে তা বলাই বাহুল্য। অর্পণ আমার ছোটবেলার বন্ধু। তার বউয়ের প্রতি এমন ইচ্ছায় পাপ রয়েছে, আমি জানি। কিন্তু আমি কিছু করতে পারিনি। ইতিহাস সাক্ষী বড় বড় মুনি-ঋষিরাও কামের তাড়না থেকে অব্যাহতি পায়নি। আমি তো সাধারণ মানুষ মাত্র।


অর্পনের বিয়ের দিনই সুপর্ণাকে আমার প্রথম দেখা। প্রথম দর্শনে আমি ক্লিন বোল্ড। তারপর থেকেই সুপর্ণা আমার স্বপ্নে আনাগোনা করে। আগে একটা পাপবোধ হতো ,এখন আর হয় না।

আজকাল বরঞ্চ অর্পণকে আমার বেশ হিংসেই হয়। কারণ আমি সুপর্ণা কে স্বপ্নে ভোগ করলেও বাস্তবে অর্পণ ই তাকে যত ইচ্ছা ভোগ করে। যেদিন অর্পণ ক্লাবে এসে বলেছিল সে প্রথম তাকে আদর করেছে রাতে আমার ঘুম হয়নি। বেশ বুঝতে পারছিলাম সুপর্ণাকে ছাড়া আমি থাকতে পারবো না। অন্তত তার শরীরটাকে তো আমার চাই। তাই অর্পনের বাড়িতে নানা ছুঁতোয় যাতায়াত আজ শুরু করলাম। ওদের বাড়িতে কেবল ওরা দুজনেই থাকতো। অর্পণ ভাবেওনি ওর বউয়ের প্রতি আমার কোন টান আছে। ও ভেবেছে বন্ধু হিসাবেই ওর বাড়ি এসেছি। এভাবেই ধীরে ধীরে ওদের সাথে বন্ধুত্ব বাড়িয়ে গেছি আমি।

অর্পণ একদিন মুম্বাই গেল। অফিসের কাজে। আমি ওই সুযোগের অপেক্ষায় ছিলাম। সেই সন্ধ্যায় বৃষ্টি হচ্ছিল। আমি রণাদার দোকানের সিঙ্গারা নিয়ে ওদের বাড়ি গেছিলাম। আমাকে দেখে সুপর্ণা খুশি হয়ে বলল,"আরে আপনি এসেছেন!"আমি সিঙ্গারার প্যাকেটটা তার হাতে দিয়ে বললাম,"বন্ধু নেই ,তাই খোঁজ নিতে এলাম। ভালো আছো?"বসার ঘরে বসিয়ে আমার জন্য চা নিয়ে এলো সুপর্ণা। 

আমি চায়ের কাপের দিকে কয়েক সেকেন্ড তাকিয়ে বললাম,"তোমাকে একটা কথা বলতে পারি?"

সুপর্ণা বলল,"বলুন কিছু হয়েছে?"

আমি বললাম,"আমি তোমাকে ভালোবাসি।"

সুপর্ণা খানিক চমকে উঠল। তারপরই তার বিখ্যাত হাসিটা হাসলো।

হেসে সোফায় বসে পড়ে বলল, "বেশ তো!"

আমি বললাম," তুমি হয়তো ভাবছো আমি ইয়ার্কি করছি, কিন্তু আসলে আমি সত্যি কথা বলছি। আমি তোমাকে ভালোবাসি। তোমার বিয়ের দিন থেকে। যেদিন তোমাকে প্রথম দেখেছি।"

সুপর্ণা টিভি চালিয়ে দিল স্বাভাবিক মুখে। ও কিছু বলছে না দেখে আমি চা খেয়ে চুপচাপ বেড়িয়ে গেলাম। আমি ভেবেছিলাম ও হয়তো অর্পণকে এটা বলবে। কিন্তু অর্পণের কোন ফোন না আসায়, বুঝলাম ও অর্পনকে কিছু বলেনি।

তবুও দুদিন ওদের বাড়ির দিকে গেলাম না। সুপর্ণা সেদিন নিশ্চুপভাবে আমাকে এড়িয়ে যাওয়ায়, মনে একটা অস্বস্তি হচ্ছিল। কিন্তু তার প্রতি আমার কামনাও ক্রমাগত বৃদ্ধি পাচ্ছিল।বুঝতে পারছিলাম একটা এসপার নয়তো ওসপার করতেই হবে আমাকে। সেই মতো দুদিন পর আবার হাজির হলাম সুপর্ণা দের বাড়ি। সুপর্ণা দরজা খুলতেই তার উপর ঝাঁপিয়ে পড়লাম। চুমু খেতে খেতে তাকে ঘরের ভেতর নিয়ে গেলাম। কিন্তু কিছুক্ষণ পরেই সমস্যাটা টের পেলাম। সুপর্ণা যেন পাথরের প্রতিমা। আমার আদরে কোন সাড়া দিচ্ছে না। আর আপনার সঙ্গি যদি কোন সাড়া না দেয় তবে সঙ্গমে তৃপ্তি পাওয়া যায় না। আমি একটু থামতেই সুপর্ণা আমাকে সরিয়ে বলল,"আপনাদের পুরুষদের কাছে শোয়াটাই সব তাইতো? মুখে যতই ভালোবাসার কথা বলুন আসলে শরীরটা চাই। জানেন আমাকে প্রথম রেপ করেছিল আমার নিজের ছোট কাকা। খুব লেগেছিল সেদিন।"আমার তখন বাঁড়া টনটন করছে। সুপর্ণা এইসব বালের কথা শোনার আমার কোন ইচ্ছে ছিল না। আমি তাই তাকে উল্টো করে দেয়ালে ঠেসিয়ে হিসহিস করে বললাম,"শোনো কে তোমায় কবে চুদেছে সেসব জানার কোন ইচ্ছে আমার নেই। নারীরা আসলে পুরুষের ভোগ্য। তোমাকে তোমার বাবা হোক, কাকা হোক, বর হোক বা পর পুরুষই হোক যে যখন পাবে চুদবে। Don't make it an issue..."এই বলে আমি তার শরীরের নাইটিটা কোমর অব্দি তুলে আমার বাঁড়াটা ঢুকিয়ে দিলাম তার পোদের গভীরতম অংশে। সুপর্ণা চিৎকার করে উঠলো। আমি সেসবে ভ্রুক্ষেপ না করে তাকে এক মনে ঠাপাতে শুরু করলাম। আমি তার পায়ুপথে একরকম এক্সপ্রেস ট্রেন ছোটাচ্ছিলাম। সুপর্ণা বেশ কয়েকবার কাকুতি মিনতি করেছিল একটু আস্তে করার জন্য। আমি কড়া গলায় বললাম,"এর আগে তো রেপ হয়েছো বললে। তাহলে এইটুকু সহ্য করে নিতে পারবে নিশ্চয়ই। বেশি ছিনালি করোনা।"এই বলে আমি আমার ঠাপানো চালু রাখলাম। সুপর্ণার মুখ দিয়ে যন্ত্রণা মিশ্রিত চিৎকার বেড়িয়ে আসছিল, "আআআআহহ!!!....হাহাহাআ!!!...ওওওহহহহ!!!!...উউউউফফফফ!!!"
তার আওয়াজে আমি তাকে আরো জোরে জোরে ঠাপাতে শুরু করলাম, এবং এক সময় তার মধ্যে আমার গরম বীর্য ঢেলে দিলাম। আমার বীর্যের শেষ বিন্দু তার পায়ুপথে যাওয়ার আগে পর্যন্ত আমি আমার বাঁড়া ঠেসে ধরে রেখেছিলাম তার পায়ু পথে। পুরো ব্যাপারটাই আমার কাছে স্বপ্নের মত মনে হচ্ছিল। মনের মধ্যে একটা অদ্ভুত তৃপ্তি হচ্ছিল। এরই মতো দেখলাম সুপর্ণা ঘেমে উঠেছে। কালো স্লিভলেস নাইটিতে তার ফর্সা ঘেমো শরীরটা আরো বেশি উত্তেজক লাগছিল। সুপর্ণা ভেবেছিল আমার হাত থেকে বুঝি সেদিনকার মত রেহাই পেয়ে গেছে। কিন্তু আমি যে তাকে আরো ঝটকা দেওয়ার জন্য প্রস্তুত সে জানতো না।

প্রথমবার বীর্যপাতের ১০ মিনিটের মধ্যে আমি সুপর্ণাকে পাঁজা খোলা করে তাদের বেডরুমের খাটে এনে ফেললাম। আমি জানতাম আজ রাতটুকুই আমার সুযোগ।আজ অন্তত কেউ তাকে আমার হাত থেকে কেড়ে নিতে পারবে না। আমি তাকে যথেচ্ছ ভোগ করব। কেউ আমায় আটকাতে আসবেনা। আমি সুপর্ণার নাইটিটা তার শরীর থেকে খুলে নিলাম। এটার প্রয়োজন এবার ফুরিয়েছে। আমি তার নগ্ন শরীরে ভারী ভারী স্তন গুলোর দিকে তাকিয়ে মন্ত্রমুগ্ধ হয়ে উঠলাম। কি সুন্দর তার দুধ জোড়া! গাঢ়ো বাদামি বোঁটার পাশে হালকা গোলাপি রঙের আবরণ। এ কিছুতেই আমি বাদে অন্য কারো হতে পারে না! উফঃ সুপর্ণা তুমি কেন আমার জীবনে আগে এলে না! তার মাই চিপে ধরতেই সে হালকা চিৎকার করে উঠলো। আমি তার দুধের বোটা টেনে ধরে বললাম,"বোকাচোদা অর্পণ জানে এগুলো ঠিকঠাক ব্যবহার করতে?"সুপর্ণা আমার কথার উত্তর না দিয়ে ধস্তাধস্তি চালিয়ে যাচ্ছিল নিজেকে ছাড়ানোর জন্য। আমি তাকে শক্ত করে ধরে তার মাইগুলোর উপর হামলে পরলাম। দংশনে দংশনে তার মাই গুলো আমার আদরের দাগে ভরিয়ে তুললাম। তার স্তন জুগল তছনছ করার পর আমি নাভি হয়ে তার গুদে মুখ গুঁজে দিলাম। সুপর্ণার শরীরে যেন কারেন্ট বয়ে গেল। আমি তার যোনির চেরা অংশ বরাবর জিভ সঞ্চালন করছিলাম এবং তাড়িয়ে তাড়িয়ে তার শরীরের নোনা জলের স্বাদ উপভোগ করছিলাম। সে ছটফট করছিল। কিন্তু আমি তাকে শক্ত করে ধরেছিলাম যাতে সে নিজেকে ছাড়াতে না পারে। তার প্রবল শীৎকারে আমি ভীষণভাবে উত্তেজিত হয়ে উঠেছিলাম। সেই সময় আমার বাঁড়া টনটন করে ওঠায় বুঝলাম সেটা আরেকবার সঙ্গমের জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত। আমি এরকম উপযুক্ত পরিস্থিতিতে কাল বিলম্ব না করে ঢুকে গেলাম সুপর্নার মধ্যে। এবার আমার অভিযান শুরু হল তার যোনিপথ বরাবর। সুপর্ণার যোনিপথ তার শরীরের রসে পিচ্ছিল হয়ে উঠেছিল, ফলে আমার বাড়ার যাতায়াতে কোন অসুবিধা হচ্ছিল না। আমি দ্রুতগতিতে উঠানামা করছিলাম। সুপর্ণা "আহঃ" "উহঃ" করে চিল্লাছিল। আমি বললাম, "অর্পণ এভাবে চোদেনি বুঝি?"সে আমায় মুখ ঝামটা দিয়ে বলল,"এসব তুলনা না করে চুপচাপ চুদুন।"আমি বুঝলাম সুপর্ণা তার সামাজিক পরিচয় ভুলে কামুক হয়ে উঠেছে। সে এখন কেবল আমার সঙ্গম চায়। আমি তাকে নিরাশ না করে প্রবল গতিতে তাকে ঠাপানো শুরু করলাম। আমার ক্রমাগত উপর নিচ করাতে সুপর্ণার নিঃশ্বাস ঘন হয়ে উঠছিল। তার শিৎকার ধীরে ধীরে চিৎকারে পরিণত হচ্ছিল -
"আআআআহহহহহ!!!আরহহহহ!!!!আআআউউউউউউউউ!!!!আআআআহহহহ!!!"
দুজনে আমরা তখন ডুবে গেছিলাম গভীর কাম সাগরের অতলে। আমাদের দুজনের কাছে তখন কেবল নারী-পুরুষের সঙ্গমই চিরসত্য। প্রকৃত সুখের সন্ধানে সমস্ত ব্যভিচারী তখন আমাদের কাছে সঙ্গত মনে হচ্ছিল। উত্তেজনা চরম মুহূর্তে আমি সুপর্ণার তার ঘাড় কামড়ে ধরে তার শরীরের ভেতর বীর্য ত্যাগ করলাম। এভাবে সুপর্ণার সাথে অসুরক্ষিত যৌনমিলনে আমি যেন নবজীবন লাভ করলাম।

তবে আমি আমাদের প্রথম মিলন এত তাড়াতাড়ি সমাপ্ত করার পক্ষপাতী ছিলাম না। তাই সারারাত আমি সুপর্ণার সাথে যৌনতায় লিপ্ত হলাম। তাকে ঠাপিয়ে ঠাপিয়ে একরকম ঝাঝরা করে ছাড়লাম । শেষ অবধি ভোরের প্রথম আলোয় আমি আমার শরীরের অবশিষ্ট বীর্যটুকু তার শরীরে নিক্ষেপ করলাম।

রাতভর তীব্র মিলন সুখের শেষে সুপর্ণাকে জড়িয়ে পাড়ি দিলাম ঘুমের দেশে। ঘুম ভাঙতে দেখলাম ঘড়িতে সাড়ে এগারোটা বাজে। বাইরের রাস্তাঘাট তখন জনবহুল হয়ে উঠেছে। সুপর্ণা হাজার বারণ সত্ত্বেও এই সময়ে আমি তার বাড়ি ছেড়ে বেরোলাম। কারণ আমি চাইছিলাম জনসমক্ষে তাদের বাড়ি থেকে বের হতে যাতে আমি যে অর্পণের অবর্তমানে তার বউয়ের সাথে সারারাত কাটিয়েছি সেই কথাটা যেন দাবানলের মত ছড়িয়ে পড়ে এবং তো অর্পণ অবধি তা দ্রুত পৌঁছে যায়। আসলে অর্পনের ঘর না ভাঙ্গলে তো আর আমার ঘর জুড়বে না!
[+] 3 users Like NILEEM's post
Like Reply
#10
অদিতি কাকিমা

(১)

— এটা বিয়ে বাড়ি। একগাদা লোকের সামনে এরকম নোংরা ড্রেস পড়তে তোর লজ্জা করে না। তোর রুচিবোধ দিন দিন কোথায় নেমে যাচ্ছে! বস্তির মেয়েগুলোর সাথে তোর আর কোন পার্থক্যই নেই দেখছি!
নিজের মেয়ে স্নেহাকে বকাবকি করছিলেন অদিতি কাকিমা। তাকে দেখলেই মালুম হয় তিনি খুবই কড়া ধাচের মানুষ।স্নেহার দোষ, সে খোলামেলা পোশাকে আমাদের ছেলেদের আড্ডায় যোগ দিয়েছে। ছেলেদের আড্ডা বলতে আমার আর অরিত্রর আড্ডা। যারমধ্যে অরিত্র আবার স্নেহার দূর সম্পর্কের ভাই হয়। তাই কাকিমার সমস্যাটা যে আমাকে নিয়ে সেটা বুঝতে পারছিলাম। যদিও আমরা ছোটবেলা থেকেই সবাই সবাইকে চিনি। কারণ আমাদের সেম স্কুল এমনকি সেইম ক্লাস পর্যন্ত ছিল। এখানে আমরা সবাই অরিত্রর দিদির বিয়েতে এসেছি। স্কুলে থাকতেই  অরিত্র আর স্নেহার সম্পর্কটা ভাই বোনের সম্পর্কের গণ্ডি পার করেছিল। যদিও এসব কথা ওদের বাড়িতে ঘুরনাক্ষরেও কেউ জানতো না। কিন্তু আমি তাদের প্রায় প্রতিটা পাপের সাক্ষী। তাছাড়া ছোটবেলা কতবার দেখেছি স্নেহা বাড়িতে অরিত্রকে রাখি পড়াচ্ছে আর সেই নিয়ে অরিত্র ফ্রাস্টু খাচ্ছে । সেই নিয়ে কতবার ঠাট্টা করে তাকে বলেছি —
— তুই চাপ নিস না ভাই!এখন রাখি পরাচ্ছে পরে দেখবি কনডমও পরাবে!
এসব শুনলে বেটা বেজায় চটে যেত, আর আমায় খিস্তি করত।তবে অরিত্র আর স্নেহার পারস্পরিক কমিটমেন্ট তারিফযোগ্য। সাধারণত ভাই বোনের পারস্পরিক শরীরী আকর্ষণ ক্ষণস্থায়ী হয়। শরীরের চাহিদা মিটলে, পারস্পরিক  আকর্ষণও আপনা আপনি মিটে যায়। এক্ষেত্রে এরকমটা হয়নি অন্তত আমার চোখে তেমন কিছু পড়েনি। আমার বিশ্বাস তারা একদিন ঠিকই বিয়ে করবে।

   কাকিমা বকেঝকে চলে যাবার পর, স্নেহা গজগজ করতে করতে আমাদের কাছে ফিরে এলো। ঐদিকে লাস্ট ব্যাচের ডাক আসতে, আমরা সবাই খেতে বসলাম। স্নেহা আমার আর অরিত্রের মাঝখানে বসলো। লাস্ট ব্যাচে তেমন লোক না থাকায় সবাই একটু ছড়িয়ে ছিটিয়ে বসেছিলো। আমাদের টেবিলটায় শুধুমাত্র আমরা তিনজনই ছিলাম। স্নেহাকে আজ ফাটাফাটি লাগছিল। সে নিঃসন্দেহে সুন্দরী।  তাছাড়া নিজের শরীরকে আরও আবেদনময়ী করে তুলতে রোজ জিমে পরিশ্রম করে সে। এই বিয়ে বাড়িতে অসংখ্য তরুনীর ভিড়েও ওরদিকে আলাদাভাবে নজর যেতে বাধ্য।তাই তার এই শরীরের আবেদন  যদি সে কিছুটা উন্মুক্ত করতে চায় তবে তাকে দোষ দেওয়া যায় না।আর সে আবেদনে সাড়া দিতে চাওয়া আমার বন্ধুটিকেও দোষ দেওয়া যায়না মোটেই। এতক্ষণ তক্কেতক্কে  থাকার পর সুযোগ পেয়ে, অরিত্র টেবিলের তলা দিয়ে নিজের হাতটা চালান করলো স্নেহার পোশাকের ভেতর। ঘটনাটা টেবিলের তলায় ঘটায় কেউ টের পায়নি। শুধু আমি অরিত্রের পরিকল্পনা আগে থেকে জানতাম তাই স্নেহা  ছটফটি ওঠায় ব্যাপারটা আন্দাজ করলাম। আর সঙ্গে সঙ্গে আমি প্ল্যান মাফিক স্নেহার বাম হাতটা চেপে ধরলাম। অন্য হাত দিয়ে স্নেহা খেতে ব্যস্ত থাকায়, তার বাধা দেওয়ার কোনো উপায় ছিল না। স্নেহা খানিকক্ষণ নিজের বাম হাতটা আমার থেকে ছাড়ানোর চেষ্টা করল। শেষে তা না পেরে সে আমার হাতটাই  আঁকড়ে ধরল। বিনা বাধায় আমার বন্ধু যে ভালই হাত সুখ নিচ্ছে, সেটা স্নেহার কপালে জমা বিন্দু বিন্দু ঘাম থেকে ভালোই বুঝতে পারছিলাম। বেচারীর জন্য মায়া হচ্ছিল। সে অসহায় ভাবে শুধু ছটফট করছিল। কোনকিছু ভালো করে খেতে পারছিল না। ওইদিকে অরিত্র এক মনে গাণ্ডে-পিন্ডে গিলছিল। দেখে কে বলবে, টেবিলের তলায় সে কি কুকীর্তি চালাচ্ছে!

এই ঘটনার মাঝে কাকিমা যে কখন থেকে আমাদের দিকে লক্ষ্য রাখছিলেন সেটা প্রথমে বুঝতে পারিনি। তার দিকে চোখ পড়তেই দেখলাম তিনি আমাদের দিকে কটমট করে তাকিয়ে আছেন। বুঝলাম তিনি ঠিকইআন্দাজ করছেন যে তার মেয়ের সাথে কিছু একটা অপ্রীতিকর ঘটে চলেছে। অবশ্য বুঝবেন নাই বা কেন! অভিজ্ঞ মাগী বলে কথা! স্নেহা তো আর এমনি এমনি তার পেটে আসেনি! কিন্তু বাকি দুজনকে কে আর বোঝাবে এসব! তারা তো এই জগতেই নেই! কাকিমা বারবার আমার দিকে তাকানোয় মনে হচ্ছিল, তিনি আমাকেই সন্দেহ করছেন। শালা অরিত্র, ভাই এর সম্পর্ক দেখিয়ে প্রতিবার  ক্লিনচিট পেয়ে যায়। কিন্তু আমি কাকিমাকে কিভাবে বোঝাই যে আমার যাবতীয় আগ্রহ স্নেহার প্রতি নয় বরং কাকিমার প্রতি। ছোটবেলা থেকেই দেখেছি কাকিমা কিভাবে নিজের হাতে  স্নেহাকে মানুষ করেছেন। স্নেহা অনেক ছোটবেলায় তার বাবাকে হারিয়েছে। তারপর থেকে কাকিমা একাই নিজের হাতে সমস্তটা সামলেছেন। কিন্তু এখন স্নেহা বড় হয়েছে, নিজের পায়ে দাঁড়িয়েছে। আজ না হোক কাল তার বিয়ে হবে। নিজের মেয়ের কাকিমা চাইলে কিছুটা জীবন উপভোগ করতেই পারেন। যদি তিনি মনে করেন আবার নতুন করে জীবনটা শুরুও করতে পারেন। আর এই সম্ভাবনাই আমার মাথায় কাকিমার প্রতি তীব্র কামনার জন্ম দিয়েছে। স্বপ্নে আজকাল প্রায়ই আমি কাকিমার তামাটে মেদহীন শরীরটাকে তীব্র রিরঙসায় ছিন্নভিন্ন করি। বাস্তবেও তার মত দায়িত্ববতী মহিলাকে নিজের জীবনসঙ্গিনী হিসেবে পাওয়া গেলে তা আমার জন্য পরম সৌভাগ্যের বিষয় হবে। কিন্তু কাকিমাকে  কিভাবে জানাবো আমার মনের কথা! কিভাবেই বা তাকে নিবেদন করব তার প্রতি আমার এই নিষিদ্ধ প্রেম!


(২)

বৌভাতের দিন কনে যাত্রীর বাসে উঠে দেখি, অদিতি কাকিমা স্নেহাকে নিজের পাশে নিয়ে বসেছেন। লাল পারওয়ালা ঘিয়ে রঙের শাড়ির সাথে, লাল ব্লাউজ পড়েছেন কাকিমা। সেই সঙ্গে মাথায় একটা বড় লাল টিপ। আমার দৃষ্টি কাকিমার দিকে আটকে গিয়েছিল। কিন্তু আমার দিকে চোখ পড়তেই কাকিমার মুখটা গম্ভীর হয়ে উঠল। আমি চোখ ফিরিয়ে তাড়াতাড়ি একটা সিটে বসে গেলাম। অরিত্র দেখলাম কিছুক্ষণ পর গোমরা মুখে আমার পাশে এসে বসলো। বুঝলাম বাবুর মুড অফ। বাসে নিজের প্রেমিকাকে একটু ছোঁয়াছুঁয়ির সুযোগ হারিয়ে বাবুর মন খারাপ হয়ে গেছে। ইস! কাকিমা ঝুটমুট অন্যের বারা ভাতে ছাই ফেলে দিল। আমি একটু কথা বলার চেষ্টা করতে বুঝলাম অরিত্রের কথা বলার খুব একটা ইচ্ছে নেই। তাই আমি ওকে আর না ঘাটিয়ে কানে হেডফোন গুঁজে গান চালিয়ে দিলাম।

খাবার সময়ও দেখলাম অরিত্র চুপচাপ মাথা নিচু করে খাচ্ছে। ওকে দেখে সত্যিই খুব কষ্ট হচ্ছিল। ব্যাচেলার লাইফে এইটাই প্রবলেম। আমাদের চব্বিশ ঘন্টার বউ থাকে না, আমাদের থাকে গার্লফ্রেন্ড।  আর বউয়ের মত গার্লফ্রেন্ডকে নিয়ে  যখন ইচ্ছে শরীরের আঁশ মেটানোর লাইসেন্স থাকে না। আমাদের মতো ব্যাচেলরদের  অনেক কষ্টে, অনেক হিসেব করে একটু শরীরী সুখের সুযোগ বার করতে হয়। আর সেই সুযোগ যদি হঠাৎ করে মিলিয়ে যায়, তাহলে খারাপ লাগা খুবই স্বাভাবিক। অরিত্র মুম্বাইতে চাকরি করে। স্নেহা কলকাতায়। এই বিয়ে বাড়ির পরে আবার তাদের কবে দেখা হবে ঠিক নেই। আমি অরিত্রর মনের অবস্থা বুঝতে পারছিলাম। তাই ঠিক করলাম বাড়ি ফিরে ওর সাথে কথা বলবো।

বিয়ে বাড়ি থেকে ফিরতে বেশ রাতই হল। আমি অরিত্রর বাড়ি  রয়ে গেলাম। অরিত্রদের  বাড়িতে থাকলে আমি অরিত্রর রুমেই শুই। আমাদের কত কুকীর্তির স্মৃতি রয়েছে এই রুমটাতে। অন্য সময় হলে আর কিছু না হোক এটলিস্ট দুজনে রাতে বাওয়াল হলেও দিতাম। কিন্তু আজ দেখলাম অরিত্র সেই সবের কোন ইচ্ছে নেই। সে চুপচাপ পাশ ফিরে শুয়ে রয়েছে। এই নিরবতা অসহ্যকর। অন্তত আমাদের দুজনের মধ্যে তো খুবই অস্বস্তিকর। স্নেহাকে  একদিন না পেয়ে এতটা কেন মুষড়ে পড়েছে অরিত্র!আমারও তো অদিতি কাকিমার সাথে ব্যাপারটা কোনোভাবেই এগোচ্ছে না। আমিতো ওর মতো এতোটা ওভার রিয়েক্ট করছি না। ব্যাপারটা অন্য কিছু নয় তো! আচ্ছা অরিত্র এখন আমার সাথে না হয় কথা নাই বলুক, স্নেহার সাথে অন্তত চ্যাট নিশ্চয়ই করত। কিন্তু ব্যাটা সেটাও তো করছে না। আমার মনে সন্দেহটা আরো চেপে বসলো। ব্যাপারটা মনে হচ্ছে অন্য কিছু। তাই শেষমেষ আমিই নীরবতা ভাঙলাম —
— ভাই আর কত মুড অফ করে থাকবি? পরে আরো চান্স পাবি।সেই সকাল থেকে মুখটা লটকে রেখেছিস।
—  বালের চান্স পাব!
মুখে একরাশ বিরক্তি নিয়ে কথাগুলো বলল অরিত্র
— কেন বে কি হয়েছে?
— স্নেহার  জন্য পাত্র দেখছে ওর মা।
— সেকি এর মধ্যে আবার কাকে দেখে নিল বে?
— ওই যে স্টেটসের মালটা এলোনা বর যাত্রীতে, কি যেন নাম মালটার!আমার জিজুর বন্ধু। ওর বাড়ির সাথে কথাবার্তা শুরু হয়েছে। আমার জিজু বোকাচোদা আগ বাড়িয়ে সম্বন্ধটা এনেছে। সব ঠিক থাকলে পরের বছর বিয়েটা হয়ে যাবে।
— গাঁড় মেরেছে বলিস কি ভাই! তুই স্নেহার সাথে কথা বল তোরা তো কমিটেড!
—  স্নেহা শালা অ্যাব্রডের মাল পেয়ে পাল্টি খাচ্ছে। এতদিন পর আমাকে ভাই বোনের যুক্তি দেখাচ্ছে।
—  হুম! এটা সত্যিই এটা প্রবলেম, নয়তো তুইও এমনিতে ভালো চাকরি করিস।
— কিসের প্রবলেম বাল! আমি যাকে ভালো লেগেছে তাকে বিয়ে করবা। আদর করে পেটে বাচ্চা ভরব। আর তুই কিভাবে প্রবলেমের কথা বলিস বে? তুই নিজে বয়সে এত বড় অদিতি কাকিমার প্রেমে হাউডুবু খাচ্ছিস বানচোদ!
অরিত্র আমার উপর ঝাঁঝিয়ে উঠলো
— সরি ভাই ভুল হয়ে গেছে। কিন্তু তোদের এই  ভাই-বোনের ফ্যাক্টর টা আমি ছেড়ে দিলেও তোদের বাড়ির লোক ছাড়বে না।
— সেটাই তো বাল। এই স্নেহা খানকিবাজী না করলে, ওকে নিয়ে সোজা পালিয়ে যেতাম।
বালিশ চাপড়ে বলে উঠল অরিত্র।
আমি বুঝলাম আমরা একই জায়গায় দাঁড়িয়ে। সমাজের চোখে আমাদের দুজনের প্রেমই নিষিদ্ধ। মেনে নিতে পারছিলাম না, এটাই আমাদের স্বপ্নের দি এন্ড। অদিতি কাকিমা এভাবে অধরা রয়ে যাবে আমার কাছে। স্নেহার বিয়ে হয়ে যাবার পর একাকীত্ব কাটাতে কাকিমার যদি অন্য কাউকে পছন্দ হয়,তবে কি সেই অন্য কেউ ভোগ করবে কাকিমাকে! না এই হতে পারে না! কাকিমার পড়ন্ত যৌবনের শেষটুকু শুধু আমি উপভোগ করব। আর কেউ নয়। মাথায় রোখ চেপে উঠল আমার। খানিক ভেবে অরিত্রকে বললাম
—  ভাই একটা উপায় আছে।
— কি উপায়?
— ডাইরেক্ট আ্যকশন।
— কিভাবে?
—  কথাবার্তায় আর কিছু হবে না। ডাইরেক্ট মালগুলোর মধ্যে রস ঢুকিয়ে দেবো আমরা। এটা রিস্কি। আমাদের পুরো চুদে যেতে পারে। কিন্তু এটাই একমাত্র রাস্তা। আর ইয়া পার।
অরিত্র আমার দিকে তাকিয়ে যেন বিশ্বাস করার চেষ্টা করছিলো যে এই কথাগুলো আমিই বলছি। আমি ওকে আরো বললাম
— দেখ ভাই আর কিছু না হোক অন্তত একবার ওদের মধ্যে ঢুকেতো নিজের রস ঢালবো।
অরিত্র এবার আমার হাত চেপে ধরলো
— একদম দোস্ত তবে তাই হোক।

(৩)


— নমস্কার কাকিমা!
আজ রবিবার ছুটির দিন দেখে আমি হাজির হয়েছি স্নেহাদের ফ্ল্যাটে। ওইদিকে অরিত্র প্ল্যান মাফিক স্নেহা কে সিনেমা দেখানোর নাম করে বাইরে নিয়ে বেরিয়েছে। ব্যাটা মায়ের অসুস্থতার অজুহাত দেখিয়ে ছুটি ম্যানেজ করে এসেছে। আসছে আসতে অবশ্য তাকে হতই, আফটার অল আজকে আমাদের সমস্ত কিছু বোঝাপড়ার দিন।
— তুমি!
কাকিমা একটু চমকেই গেল, তারপর বললেন
— বল কি দরকার?
— একটু ভিতরে আসতে পারি? আপনার সাথে কিছু কথা ছিল।
ইচ্ছে না থাকলেও কাকিমা ঘাড় নাড়লেন। আমি ঘরের ভেতরে ঢুকলাম। ঢুকেই সামনের ড্রয়িং রুমে চোখ পরল। রুমটা বেশ ছিমছাম সাজানো। মনে মনে ভাবলাম, ভালোই হলো!কিছুদিন পর আমার ঘরও এরকম সাজানোই থাকবে। সাথে অফিসের টিফিন টাও পাবো।কতদিন আর বাইরের খাব! মুখে বললাম,
— বেশ সাজানো গোছানো ফ্লাট তো আপনাদের!আমারটার কথা আর বলবেন না!
কাকিমা একবার ড্রয়িং রুমের চারিদিকে চোখ ঘুরিয়ে আমার দিকে তাকিয়ে বললেন,
— নতুন ফ্ল্যাট কিনেছো?
—হ্যাঁ।
—কোথায়?
—  সাউথে,যাদবপুরের কাছে।
— আজকাল ফ্লাইটের দাম  যা হয়েছে! মধ্যবিত্তদের পক্ষে এফোর্ড কড়া দিন দিন অসম্ভব হয়ে উঠছে। তবে সাউথের দিকটায় দামটা এখনো একটু কম রয়েছে নর্থের তুলনায়।
— তা যা বলেছেন।
আমি একটু হেসে বললাম।
— তা একাই সব সামলাচ্ছ?
— হ্যাঁ জানেনই তো বাবা-মা হঠাৎ করেই চলে গেলেন।তারপর থেকে একাই রয়েছি।
—সার্ভিস কিছু করছ?
—হ্যাঁ,আমি সফটওয়্যার ইঞ্জিনিয়ার উইপ্রো তে আছি।
—আচ্ছা বেশ! তা বলো, কি বলতে এসেছিলে, স্নেহার ব্যাপারে কিছু?
—  না আপনার ব্যাপারে কথা বলার ছিল।
— কি কথা?
— আপনার বয়স ঠিক কত হবে ?
— কেন আমার বয়স জেনে তোমার কি হবে?
কাকিমার গলায় খানিকটা ধমকের সুর । আমি অবশ্য তাতে কোন পাত্তা না দিয়ে বলে চললাম
— আমার আন্দাজ  পয়তাল্লিশ মত হবে। আমার পঁচিশ বছর বয়স।
—এসব তুমি আমাকে কেন বলছ!
এবার কিছুটা অবাক হলো অদিতি কাকিমা।
—  এগুলো জেনে রাখা আপনার জন্য জরুরী।কারণ আর কিছুদিন পর আপনি আপনার থেকে প্রায় কুড়ি বছরের ছোট ছেলের সাথে সংসার করবেন। তার বাচ্চার মা হবেন।
— কি যাতা বলছো!
আবারও ধমকে উঠলেন অদিতি কাকিমা। আমি এবারও তাকে কোনরকম পাত্তা না দিয়ে বলে চললাম
—  দেখুন আমার মনে হয় আগামী দিনগুলোতে আপনার সাথে কি ঘটতে চলেছে তা আপনার জেনে রাখা জরুরী।অনেক ছোটবেলা থেকে আপনাকে লাইক করি।  বর্তমানে আমি আপনাকে পেতে বদ্ধপরিকর। ইউ হ্যাভ নো চয়েস। আর তাছাড়া আমি যতদূর জানি কাকাবাবুর পর আপনার জীবনে আপাতত কোন পুরুষ নেই। অনেক বছর হয়ে গেছে সম্পর্ক জড়াতে আপনার কোন রকম বাধা থাকা উচিত নয়।আমার জীবনের সমস্ত সুন্দর অভিজ্ঞতা গুলো আমি আপনার থেকে পেতে চাই এবং আজ থেকেই পেতে চাই। আর আমি কোনরকম প্রটেকশন ইউজ করব না।
কথাগুলো একনাগারে বলার পর আমি অদিতি কাকিমার দিকে তাকালাম তার মুখে অবিশ্বাসের ছাপ স্পষ্ট।
— তোমার সাহস হয় কি করে এসব কথা বলার! অসভ্য ইতর ছেলে নিজের মায়ের বয়সে একজন মহিলাকে এসব নোংরা কথা বলতে তোমার লজ্জা করে না?এক্ষুনি বেরিয়ে যাও নয়তো চিৎকার করে লোকজন জড়ো করব।
নিজেকে সামলিয়ে চিল্লিয়ে উঠলেন অদিতি কাকিমা। আমি ঠান্ডা গলায় বললাম —
—এখনই এত চিৎকার করছেন কেন?একটু পরে আপনাকে যখন ঠাপাবো, তখন আপনি এমনিই চিৎকার করবেন।তখন সবাই এমনিই যা বোঝার বুঝবে।
এই বলে আমি উঠে কাকিমার দিকে এগিয়ে গেলাম কাকিমা এরপর সত্যিই ভয় পেয়েছে কাপা কাঁপা গলায় বলল
— একদম আমার দিকে এগোবে না আমি বারণ করছি কিন্তু!
আমি কাকিমার সতর্কবার্তা অগ্রাহ্য করে এগিয়ে এসে তাকে বাহুডোরে আবদ্ধ করলাম।তাকে আষ্ঠেপৃষ্ঠে জড়িয়ে তার ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরলাম। এই মুহূর্তটার কথাই এতদিন ভেবেছি। কাকিমা আমায় দীর্ঘ চুম্বনে বাধা দিচ্ছিল। বারবার নিজের মুখ ঘুরিয়ে নিচ্ছিল অন্যদিকে। যতবার ঠোঁট সরিয়ে নিচ্ছিল ততবার আমি নিজের ঠোঁট পুনরায় তার ঠোঁটে প্রতিস্থাপন করছিলাম। নিজের কামনার নারীকে চুম্বন করা এক মধুময় অভিজ্ঞতা। তবে মিলনের এখনো অনেক বাকি। তাই কাকিমার যাবতীয় বাধাকে অগ্রাহ্য করে তাকে পাঁজাকোলা করে তার বেডরুমের দিকে রওনা হলাম।

(৪)


নির্জন দুপুরে অদিতি কাকিমার শীত নিয়ন্ত্রিত বেডরুমে কামনা সিক্ত আমাদের দুটো নগ্ন শরীর নিষিদ্ধ সুখে ছটফট করছিল।কাকিমা একপ্রস্থ ধস্তাধস্তির পর হাল ছেড়ে, নিজেকে আমার হাতে সঁপে দিয়েছেন।আমি সেই সুযোগে মুখ ডুবিয়েছি কাকিমার দুই উরুর মাঝের নিষিদ্ধ স্বর্গতে। কাকিমা অস্থিরভাবে  ছটফট করছেন।তার শরীরের নিচের রোমশ উপত্যকার মাঝ বরাবর বয়ে যাওয়া  নদীতে যেন বান ডেকেছে। আর আমি তৃষ্ণার্ত পথিকের মত সেই অমৃত পান করে চলেছি। তবে এখানেই থামলে তো চলে না! কাকিমার শরীরে প্রবেশ করতে হবে আমায়!তার শরীরের সাথে এক হতে হবে।  তাই নিজের শরীরের সুদৃঢ় পুংদন্ডটা ভরে দিলাম কাকিমার শরীরের কাঁটা অংশ বরাবর। এক ধাক্কায় সম্পূর্ণ ভেতরে ঢুকলাম। কেঁপে উঠল কাকিমা। যেন সারা শরীরে বিদ্যুৎ তরঙ্গ খেলে গেছে তার। আমার নিজের ভাগ্যকে বিশ্বাস হচ্ছিল না। আমি বুঝি স্বপ্ন দেখছি। আর এই স্বপ্ন থামুক আমি কখনো চাইনা। তাই কাকিমাকে ক্রমাগত ঠাপাতে লাগলাম। প্রথমে ধির লয়ে তারপর জোরালো গতিতে। আমার গতির সাথে পাল্লা দিয়ে কাকিমার শীৎকারের মাত্রাও বাড়তে লাগলো
—  উফ!!আহ!! মাগো!! আস্তে!!!আহহহহ!!!!আহহহ!!!!!
নানা শব্দে কাকিমা রীতিমতো চিৎকার করছিলেন।  কেঁপে কেঁপে উঠছিল তার বিছানাটা।কাকিমাকে ঠিক এতটাই প্রবল ভাবে ভেদ করতে চেয়েছি আমি! আমাদের এই প্রক্রিয়া চলল বেশ কিছুক্ষণ।শেষমেষ কাকিমার মধ্যে আমার সমস্ত বীর্য নিঃসৃত করে এড়িয়ে পড়লাম।

— রাহুল প্লিজ এবার বাড়ি যাও স্নেহা এসে পড়বে!!
বেশ কিছুক্ষণ পাশাপাশি নিথর ভাবে শুয়ে থাকার পর অদিতি কাকিমা বলে উঠলো।  আমি কোনো উত্তর দিলাম না। বরং কাকিমা উঠতে গেলে তার হাত টেনে ধরলাম। নিজের কামনার নারীকে এখনই ছাড়তে প্রস্তুত ছিলাম না। বিছানায় এখনো অনেক বোঝাপড়া বাকি রয়েছে অদিতি কাকিমার সঙ্গে।কাকিমা হাত ছাড়ানোর চেষ্টা করল। কিন্তু সমস্তটাই ব্যর্থ চেষ্টা।আমি তাকে উল্টে তার উপর উঠলাম।আমার উত্থিত পুরুষাঙ্গ ধাক্কা মারছিল তার পায়ুছিদ্রের মুখে। আমার পরিকল্পনা ছিল খুবই পরিষ্কার। এবং তাকে বাস্তবায়িত করে কাকিমাকে পুনরায় ভেদ করলাম। তবে এবার অন্য পথে।
— আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ!!!!! রাহুললললললললললললললললল!!!!
ওখানে নয়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়!!!!!!!!!
চিৎকার করে উঠলেন অদিতি কাকিমা। যন্ত্রণায় কাকিমা নিজের বালিশটা আঁকড়ে ধরল। এ কোন সর্বনাশের খেলায় আমি মেতে উঠেছি জানিনা!শরীরের এই পথ মিলনের জন্য নিষিদ্ধ। তীব্র কামের তাড়নায় সেই পথেই প্রবেশ করেছি কাকিমার ভিতর। তাকে সবরকম ভাবে ভেদ করতে চাই আমি।

— উফফ!!!!!! আহহহহহহ !!!!!আহহহহহ !!!!!!লাগছে!!!! রাহুহুলললয় !!!!!!আহহহহহহ!!!!!
কাকিমা চিল্লাচ্ছিল আর ওইদিকে তার পায়ু গহ্বরে আমার লিঙ্গ ক্রমাগত যাতায়াত করছিল। আমার ধাক্কায় আন্দলিত হতে হতেই কাকিমা আবারও তাকে ছেড়ে দেয়ার আরজি জানালো।
— প্লিজ আমাকে ছাড়ো আমাদের এ অবস্থায় দেখলে স্নেহা কি ভাবব!!
  আমি অবশ্য কাকিমার আর্জিতে কোনরকম কর্ণপাত না করে তাকে ঠাপিয়ে চললাম। কারন আমি জানি স্নেহা এখন বাড়ি ফিরতে পারবে না। এত তাড়াতাড়ি অরিত্র তাকে ছাড়বে না । স্নেহাকে আজ অরিত্রের সমস্ত পাওনা মিটিয়ে, তবেই ফিরতে পারবে। হঠাৎ আমার মনে হলো আচ্ছা স্নেহাকে কি এখন অরিত্র আমার মত সেম পজিশনে চুদছে!তাহলে আমারা দুই বন্ধু  একই সময় একইভাবে মা ও মেয়েকে ভেদ করছি। স্নেহও হয়তো তার মায়ের মত প্রাণপণে  চিল্লাচ্ছে। আর অরিত্রের কাছে তাকে ছেড়ে দেয়ার কাকুতি মিনতি করছে। এসব ভেবে আমি আরো উত্তেজিত হয়ে কাকিমাকে জোরে জোরে ঠাপাতে শুরু করলাম। কাকিমাকে অবশ্য স্নেহার না ফেরার ব্যাপারে কিছু বললাম না।কাকিমা সময় হলে ঠিকই জানতে পারবে তার মেয়ের কীর্তি।এ মুহূর্তটা আমি  বরং কাকিমাকে উপভোগে মনোযোগী হলাম। আমার বাঁধনহারা গতির ঠাপ খেয়ে কাকিমা ব্যতিব্যস্ত হয়ে উঠলো। দুই আঙ্গুল তার যোনির গভীরে প্রবেশ করিয়ে জোরে জোরে নাড়তে লাগলাম। শরীরের দুই জায়গায় ভেদিত হবার উত্তেজনা সামলাতে না পেরে, কিছুক্ষণের মধ্যেই অদিতি কাকিমা নিজের জল ছেড়ে দিলেন। আমিও আর নিজেকে ধরে রাখতে পারলাম না। কাকিমার পায়ুনালি ভরে উঠল আমার উষ্ণ প্রদাহে। আজ এমন দুই সম্পর্কের সাক্ষী হচ্ছে এই শহর, যা সমাজের চোখে সমানভাবে নিষিদ্ধ। তবে তাতে আমাদের বয়ে গেছে। আমরা আবারো আমাদের প্রেমিকাদের সুখ দেবো এবং সুখ নেবো তাদের কাছ থেকে।
[+] 6 users Like NILEEM's post
Like Reply
#11
Khub valo laglo
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#12
(27-07-2023, 07:27 PM)NILEEM Wrote:
শরীর আগুন চায়।
-আহহহহহহহহহহহহহহহহহহ


Heart
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#13
reps added
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#14
ফেসবুক পোস্ট



লিখবো না লিখবো না করে শেষ পর্যন্ত ফেসবুকে লিখেই ফেলেছিলাম ঘটনাটা।আমরা আমাদের জীবনে কত বিচিত্র অভিজ্ঞতার সম্মুখীন হই। তার মধ্যে কিছু  আমাদের আজীবন স্মৃতিতে রয়ে যায়। এই ঘটনাটাও সেরকমই একটা অভিজ্ঞতা বলা যেতে পারে।


আসানসোলের সরকারি স্কুলে তখন সবেমাত্র চাকরি পেয়েছি। ঠিক হলো চাকরিস্থলে কোন থাকার ব্যবস্থা ঠিক না হওয়া পর্যন্ত বাড়ি থেকেই প্রতিদিন ডেইলি প্যাসেঞ্জারি করব। আমার বাড়ি বর্ধমানে। ব্ল্যাক ডায়মন্ড ট্রেনে চড়ে স্কুলে যাওয়া শুরু হলো। একদিন সকালে ব্ল্যাক এর জেনারেল কম্পার্টমেন্টে উঠেছি। চারপাশের সবাই অচেনা। ভয়ে ভয়ে ট্রেনে উঠে বসতেই পাশে বসা একজন যুবক প্রশ্ন করল কোথায় যাচ্ছি? চাকরি করি কিনা? আমি কোনটা উত্তর দিলাম, কোনটার বা দিলামই না। এভাবে প্রশ্ন-উত্তর পর্ব চলতে লাগলো। সে বলল আমি যদি চাই তাহলে সে আমার জন্য এই কম্পার্টমেন্টে রোজ নির্দিষ্ট একটা বসার জায়গা রেখে দেবে। আমি কোনো উত্তর দিইনি। সে আমাকে চা খাওয়ার অফার করলো। আমি না বলতে, সে বলল আজ নারী দিবস সেজন্য আমাকে সম্মান জানাতে চায়ের অফার করেছিল। আমি না করায় দুঃখ পেয়েছে ।আমার হাসি পাচ্ছিল। যাই হোক, আমার স্টেশন এসে যাওয়ায় আমি নামতে উদ্যত হলাম। তখনই হঠাৎ সে ব্যস্ত কন্ঠে বলল প্লিজ আপনার নামটা অন্তত বলে যান! এতক্ষণ সফরের মাঝে আমি যুবকটির দিকে একবারও দেখিনি পর্যন্ত। ওর শেষ প্রশ্ন শুনে আমি ওর মুখের দিকে তাকিয়ে দেখলাম বেশ সুপুরুষ। কিন্তু মাথায় দুষ্টু বুদ্ধি খেলে গেল। বললাম আমার নাম আরজুমান। নাম শুনে যুবকটি ভুরু কুঁচকে তাকালো। বুঝলাম নামটা পছন্দ হয়নি। মনে মনে হাসতে হাসতে নেমে গেলাম স্টেশনে। ভাগ্যক্রমে ঐদিনই একটা হোস্টেল খুঁজে পেলাম। ফলে আর বেশি দিন আমায় ট্রেনে সফর করতে হয়নি। আমি বাকি কটা দিন লেডিস কম্পার্টমেন্টেই যাতায়াত করেছিলাম। তবে বাড়িতে এ ঘটনাটা বলতে সবাই আমাকে নিয়ে বেশ ঠাট্টা মশকরা করেছিল। বৌদি আমায় মাঝে মাঝেই খোঁচাতো যুবকটির প্রসঙ্গে।

এই দেখো এত কিছু বলার মাঝে নিজের পরিচয়টা দিতে ভুলে গেছি! আমি কবিতা চ্যাটার্জী। আগেই বলেছি আসানসোলের একটা সরকারি স্কুলে পড়াই। পনেরো বছর হতে চলল তবে আমার পেশাটাকে দিন দিন আমি যেন আরো বেশি করে উপভোগ করছি। এখন অবশ্যই আর হোস্টেলে থাকিনা, নিজের একটা ছোট্ট দু-কামরার ফ্ল্যাট আছে। বিয়ে আর আমার করে ওঠা হয়নি। তা নিয়ে অবশ্য আমার কোন আফসোস নেই। একা একা নিজের মতো দিনগুলো ভালোই কেটে যাচ্ছে। আমি দেখেছি যখন আপাতদৃষ্টিতে মনে হচ্ছে আপনার জীবনে কোন সমস্যাই নেই এবং আপনি ভাবছেন বাকি দিনগুলোও নির্ঝঞ্ঝাটে কাটিয়ে দেবেন, ঠিক তখনই অদৃষ্ট আপনার জীবনে নেমেসিসকে প্রেরণ করে। নেমেসিস কথার অর্থ নিয়তি। নেমেসিস আপনার জীবনের এমন এক সমস্যা যার হাত থেকে আপনার কোন নিষ্কৃতি নেই। সে কখন কিভাবে আপনার জীবনে আবির্ভূত হবে আপনি ধরতেও পারবেন না। এই যেমন আমার এই আপাতত নিরীহ ফেসবুকে পোস্টটা আমার জীবন মোর ঘুরিয়ে দিয়ে আমায় অতীতের এক অনাকাঙ্খিত চরিত্রের সম্মুখীন করবে আমি ভাবতেও পারিনি। এই একটা মাত্র পোস্ট আমার ঝাড়া হাত-পায়ের জীবনটাকে হঠাৎই ভয়াবহ জটিলতায় ভরিয়ে তুলবে, আমি কস্মিনকালেও  কল্পনা করিনি।আমার এই পোস্টটায় প্রথমদিকে ভালই সারা আসছিল। সবাই লাইক করছিল, আমার লেখনীর প্রশংসা করছিল। হঠাৎই বলাই বাবুর কমেন্টে তালটা কেটে গেল।বলাই বাবু প্রোমোটার।এই ফ্ল্যাটটা তারই বানানো।তাছাড়া ওনার ছেলে আমার স্কুলেই পড়। সে সূত্রেই প্রথম পরিচয়।উনি হটাৎ আলটপকা কমেন্ট করে দিলেন, এরজন্যে হয়তো আপনার অনুশোচনা হয়।সেদিন সত্যিটা বললে হয়তো আপনার জীবনে অন্য সম্ভাবনা সৃষ্টি হতে পারত।আর সেই তাড়ণাতেই হয়তো আপনি আজকে এই লেখাটা লিখলেন।
কমেন্ট টা পড়ে আমার বেশ রাগই হল। লোকটা কিভাবে নিজের মতো ধরে নিল আমার মনে অনুশোচনা রয়েছে! আর নিজে যা ভাবলো ভাবলো, সেটা ফেইসবুকে ঘটা করে পোস্ট করার কি আছে! ইচ্ছা করছিল দু-চারটে কড়া কথা লিখি। কিন্তু মনে পড়ে গেলো ফ্ল্যাটের লাস্ট ইনস্টলমেণ্ট এখনও বাকি।গত মাসে বাবার হার্টের অপারেশনে বেশ কিছু টাকা দিতে হয়েছিল। তাই ইনস্টলমেণ্টটা আর দেওয়া হয়ে ওঠেনি। ভদ্রলোক অবশ্য সব শুনে বলেছিলেন এটা নিয়ে একদম চাপ না নিতে।
টাকাটা আমার যবে সুবিধা হবে তবে দিলেই হবে। সেই ভদ্রলোকের আজ এই ভীমরতি কেনো হলো বুঝতে পারলাম না। যাই হোক সাত-পাঁচ ভেবে আমি  শুধু লিখলাম — দেখুন আমার মনে কোনোরকম অনুশোচনা নেই।পুরনো দিনের মজার ঘটনা হিসেবেই এটাকে সবার সঙ্গে শেয়ার করেছি মাত্র।
দেখলাম ভদ্রলোক আর কিছু রিপ্লাই দিলেন না। আমিও বিষয়টা এখানেই শেষ হয়েছে ভেবে আশ্বস্ত হলাম।

পরের দিন যথারীতি স্কুলে গেলাম। বলাই বাহুল্য আমার লেখনী নিয়ে সেখানেও একপ্রস্থ প্রশংসা হলো। আবার ওই ঘটনাটা নিয়েও অনেকে ঠাট্টা মশকরা করল। একজন তো বলেই ফেলল আমার মত বোরিং মানুষের জীবনে যে এরকম একটা চমকপ্রদ ঘটনা থাকতে পারে তা সে কখনো ভাবতেই পারেনি। কিন্তু আমি জানতাম না চমকের তখনো অনেক বাকি রয়েছে। পরের দিন রবিবার। ছুটির দিন। ঘুম থেকে একটু দেরী করেই উঠলাম। তারপর স্নান-টান সেড়ে ঘরের কিছু কাজ করছি, এমন সময় কলিংবেলটা বেজে উঠলো। দরজা খুলতেই দেখি বলাই বাবু এবং তার সাথে আরেকজন ভদ্রলোক দাঁড়িয়ে রয়েছেন। ভদ্রলোকের মুখটা মাস্কে ঢাকা থাকায় মুখটা ঠিক বোঝা যাচ্ছিল না। তবে এক ঝলকে দেখে মনে হলো দোহারা শরীর, হাইটাও বেশ ভালো। আমার চোখে জিজ্ঞাসু দৃষ্টি দেখে বলাই বাবু বললেন,
— ম্যাডাম আসলে আপনার সাথে কিছু কথা ছিল তাই এসছিলাম।
আমি ভাবলাম ভদ্রলোক নিশ্চয়ই লাস্ট পেমেন্টের জন্য এসেছেন ; কিন্তু আমার সেই মুহূর্তে টাকাটা দেওয়ার মতো পরিস্থিতি ছিল না।  ভাবলাম ঘরে ডেকে ওনাদের ভালো করে ব্যাপারটা বোঝাবো। তাই ওনাদের ঘরে আসতে বললাম। ঘরে ঢুকেই বলাই বাবু বললেন,
— আমি কিন্তু ম্যাডাম আপনার কোন ইনস্টলমেন্ট নিয়ে কথা বলতে আসিনি। আমি আসলে এসেছি এনার ছেলের ব্যাপারে কথা বলতে।
এই বলে তিনি ওই মাস্ক পরা ভদ্রলোকটিকে দেখালেন। আমি ভেতরে ভেতরে বেশ রেগে গেলাম। ভদ্রলোক এসব কি শুরু করেছেনটা কি! একটা ইনস্টলমেন্ট বাকি রয়েছে বলে উনি যা পারছেন তাই করছেন! প্রথমে ফেসবুকে আলটপকা মন্তব্য করলেন এখন আবার কোত্থেকে কাকে ধরে এনেছেন নিশ্চয়ই এর ছেলেকে পড়ানোর সুপারিশ করবেন। অথচ উনি খুব ভালো করেই জানেন আমি কাউকে টিউশনি করাই না। কতবার ওনার ছেলেকে পড়ানো আর্জি ফিরিয়ে দিয়েছি। উনি কি সব ভুলে গেলেন! তাও আমি নিজেকে যথাসম্ভব সংযত রেখে বললাম,
— আপনি কিন্তু জানেন আমি টিউশনি করাই না।

— আরে টিউশনির প্রসঙ্গে তো আসিনি।
বলাই বাবু মুচকি হেসে বললেন

—তাহলে ওনার ছেলের ব্যাপারে কথা বলতে এসেছেন বললেন যে?
— আচ্ছা দাঁড়ান আপনি আগে ভদ্রলোকটি কে চিনতে পারছেন কিনা বলুন দেখি?
বলাই বাবু নিজের কথায় রহস্য এনে বললেন। তারপর পাশের ভদ্রলোকটিকে ইশারায় মাক্স খোলার ইঙ্গিত করলেন। আর ভদ্রলোক মাক্স খুলতেই আমি হতবাক হয়ে গেলাম। এই মুখতো আমি চিনি! যদিও মাত্র একবারই দেখা হয়েছিল আমাদের কিন্তু এই মুখ আমি ভুলিনি। মুখে কিছুটা বয়সের ছাপ পড়লেও আমি ঠিকই চিনতে পারলাম তাকে।।

বলাই বাবু এবার বললেন,
— কি ম্যাডাম চিনতে পারছেন তো। এ হলো পার্থ আমার বন্ধু, বন্ধু বললে কম হবে, নিজের ভাইয়ের মতোই বলা চলে। সেই ট্রেনে দেখা হবার পর থেকে এখনো আপনার অপেক্ষাতেই রয়েছে। আপনি এই পোস্টটা না করলে আপনাকে খুঁজে পাওয়া যেত না হয়তো। আর কাকতালীয় ঘটনা কি বলুন তো আপনারা দুজনেই এখনো বিয়ে করেননি।
— তাহলে এনার ছেলে এলো কোথা থেকে?
আমি বিস্মিত হয়ে জিজ্ঞেস করলাম।
— আসেনি তবে আসবে। আপনি দেবেন। ও অনেক বছর অপেক্ষা করেছে আপনার জন্য। এবার আপনাকে ওর বংশরক্ষা করতেই হবে।
—কি যা তা বলছেন!
আমি রেগে গিয়ে বললাম।
বলাই বাবু পার্থর দিকে তাকিয়ে বললেন
— ভাই এবার ব্যাপারটা তুই বুঝে নে, আমার কাজ হয়ে গেছে। আমি তোকে তোর মাসুকার সাথে মিলিয়ে দিয়েছি। এবার আবার হারিয়ে ফেলিস না।
পার্থ এবার আমার কাছে এগিয়ে এলো। আমাকে হাত দিয়ে হ্যাচকা টেনে তার কাছে আনলো, আর আমার স্তনগুলো তার শক্ত বুকে জোরে ধাক্কা খেল। তারপর সে এক হাতে আমাকে জড়িয়ে অন্য হাতে আমার একটা পাছা খামচে ধরে বলল,
— নো চান্স ব্রাদার এবার হারানোর কোন প্রশ্নই নেই।
— এসব কি অসভ্যতা.... উমম....
আমি কথাটা শেষও করতে পারলাম না পার্থ তার ঠোঁট দিয়ে আমার ঠোট চেপে ধরল। তার জিভটা পরপর করে আমার মুখের ভেতর ঢুকে গেল এবং আমার জিভটা নিয়ে খেলতে লাগলো। আমাকে চুম্বনের মাঝেই সে আমার হাউসকোটটা খুলে দিল। ঘরে একা থাকায় ভেতরে আমি কিছু পরিনি। তাই বলাই বাবুর সামনেই আমাকে পার্থর কাছে নগ্ন হতে হল। নিজের ছাত্রের বাবার সামনে প্রায় এক অচেনা ব্যক্তির হাতে নগ্ন হওয়া, উফঃ! সে কি লজ্জার ব্যাপার। তবে পার্থর এসব নিয়ে কোনো ভ্রুক্ষেপ ছিল না। সে বরং আমাকে পাঁজাকোলা করে তুলে,জিজ্ঞেস করল
—তোমার বেডরুম টা কোথায় কবিতা?
লিখলাম বলাইবা বই আঙ্গুলের ইশারে বেডরুমটা দেখিয়ে দিলেন তারপর পার্থ আর দেরি না করে আমাকে বেডরুমের খাটে নিয়ে গিয়ে ফেলল এবং আরো একবার চুম্বনে বাধলাম। তোর হাতগুলো খেলা করছিল আমার স্তন দুটো নিয়ে। নিজের ইচ্ছে মতো যথেচ্ছ ভাবে জোরে জোরে সে ওইগুলোকে টিপ ছিল। মুছে দিচ্ছিল তার শক্ত যৌন দন্ডের অগ্রভাগ ক্রমাগত ঘোষ খাচ্ছিল আমার জন্য মুখে। তার প্রদত্ত সুখে আমার শরীরের সমস্ত রোম উত্তেজনা খাড়া হয়ে উঠেছিল এই প্রথম আমার শরীরে কোন পুরুষ দিয়েছে ব্যাপারটা মন থেকে পুরোপুরি মেনে না নিতে পারলেও সুখের তাড়নায় চিৎকার করে সারা দিতে হলো অচিরেই শরীরের নিচে ভিজে উঠলাম। আমার সিক্ততা অনুভব করে পার্থ কাল বিলম্ব না করে নিজের শক্ত মাংস হলো দন্ড টাকে বিধিয়ে দিল আমার মধ্যে।


আমাকে ঠাপাতে ঠাপাতে পার্থ বললো
— একটু তাড়াতাড়ি করে ফেললাম বলো! বাট আই রিয়েলি নীড টু কাম ইনসাইড ইউ। এবার অন্তত আমি আর কোনো চান্স নেবো না।তোমার পেট না বাঁধালে তুমি আবার পালাবে।

আমি কিছু বললাম না। চুপচাপ দাঁত কামড়ে শুয়ে রইলাম।পার্থ আমাকে ক্রমাগত ধাক্কা মারছিল।কখনো ভাবিনি এই বয়সে এসে এভাবে ধর্ষিত হবো।খানিক বাদে পার্থ আবার বলে উঠলো
— এই তুমি কোনো আওয়াজ করছো না কেনো! এই মুহূর্তটা নষ্ট করার তালে রয়েছো তাই না!আমার জীবনের ইম্পর্ট্যান্ট মুহুর্তগুলো নষ্ট করে খুব আনন্দ পাও বলো! দাঁড়াও দেখাচ্ছি তোমার মজা! শীৎকারতো  করবেই সেই সাথে চিৎকারও করবে।

এই বলে সে ঠাপের গতি বাড়িয়ে দিলো। খাটটা এবার নড়তে শুরু করলো তার ঠাপের তালে তালে।আমি এবার আর মুখ বন্ধ রাখতে পারলাম না। পার্থর ঠাপে আমাকে সারা দিতেই হলো।

কিন্তু তাতে যেনো ওর আঁশ মিটলনা।আমার দুই হাত মাথার দুই পাশে চেপে ধরে সে আমার বগলে মুখ ডোবালো।আমি কখনো শেভ করিনি। আসলে কখনো প্রয়োজন অনুভব করিনি। সে আমার বগলে নাক ডুবিয়ে অনেকক্ষণ শরীরের ঘ্রান নিল। সে বলল,

— তোমার শরীরের গন্ধটা একই রকম রয়ে গেছে কবিতা। সেদিনও এই গন্ধটাই তোমার থেকে পেয়েছিলাম। সেদিনও তুমি শেভ করো নি বলো। সেদিনই তোমাকে ন্যাংটো করে চোদা উচিত ছিল। ভেতরে একবার বীর্য ফেললে তুমি আমাকে আর এভয়েড করতে পারতে না। উফঃ! তোমার এই গন্ধটা আমাকে জাস্ট পাগল করে দিচ্ছে।

এই বলে সে আমার বগল দুটো চাটতে লাগলো।
আমার বগলের লোমগুলো তার লালা রসে ভিজে উঠলো। আমার সুড়সুড়ি লাগছিল।আমি ছটফট করছিলাম অসস্তিতে। সেই সঙ্গে ঘেন্নায় আমার গা রি রি করছিল।ওকে আমি বগল থেকে সরানোর চেষ্টা করলাম।আমার এই প্রতিরোধ ওকে যেন আরো তাতিয়ে দিলো।আমার সমস্ত প্রতিরোধ কে তছনছ করার জন্য সে আমার মধ্যে আরো ব্যাকুলভাবে ঠাপ হানলো।আমি থাকতে না পেরে চিল্লিয়ে উঠলাম
—আহহহহহহহহহহহ!!!! মা গোওওওওওওও!!
পাশের ঘরেই বলাই বাবু বসে আছেন। মাঝের দরজাটাও হাট করে খোলা। মৈথুনের মাঝে দরজাটাও বন্ধ করার সবুর হয়নি পার্থর। ইস! বলাই বাবু নিশ্চই আমার চিৎকারের আওয়াজ শুনতে পাচ্ছেন। লজ্জায় আমি পার্থর চওড়া রোমশ বুকে মুখ লোকালাম। তারপর কোনরকমে বললাম
— প্লিজ একটু আস্তে করো
— কেনো করবো আস্তে ?
গর্জে উঠলো পার্থ
— এত বছর আমাকে অপেক্ষা করিয়ে রাখলে।এখন বলছো আস্তে ঠাপাতে! আচ্ছা তুমি এটা করে কি পেলে কবিতা? নিজেকে স্ট্রং ইনডিপেনডেন্ট মহিলা প্রমাণ করা কি খুব জরুরী ছিল? আমার নামের সিঁদুর পরে আমার আদর খেয়ে মা হতে পারতে তুমি।তুমি আমাকে একটা সংসার দিতে পারতে। বলো পারতে না!
উত্তেজিত হয়ে পার্থ তার ঠাপের গতি আরো বাড়িয়ে দিল।আমার প্রচন্ড যন্ত্রণা হচ্ছিল
এভাবে কাউকে নিজের মধ্যে নিই নি কখনো।শেষে চোখ থেকে জল গড়িয়ে পড়ল।ফোঁপাতে ফোঁপাতে আরো একবার আস্তে করার অনুরোধ করলাম।কিন্তু ও শুনলো না বরং বলল,
— তোমার বয়সী মহিলারা একের পর এক বাচ্চা বার করে তাদের মানুষ করছে। আর তুমি একটুতেই কেঁদে দিচ্ছ! আচ্ছা ঠিক আছে তুমি বলো আমাকে বিয়ে করবে! বলো!
আবারো জোরে ধাক্কা দিলো ও। আমি কোনো উপায় না দেখে বললম
— হ্যা করবো।
ও তাতেও গতি না কমিয়ে বললো
— বলো আমার বাচ্চা পেটে নেবে?
আমি ওর ঠাপের চাপে কোনরকমে ককিয়ে বললাম
—হ্যা নেবো।
— তাহলে এই ঠাপ সহ্য করতে শেখো।
এই বলে সে একনাগাড়ে একই গতিতে আমাকে ঠাপিয়ে গেলো বেশ কিচক্ষণ। শেষে তার শরীর টা কেপে কেপে উঠে আমার ভেতর বীর্য নিক্ষেপ করলো। বীর্য বেরোনোর পরেও কিছুক্ষন সে আমার উপরে ছিল। খানিক বাদে সে আমার থেকে আলাদা হয় পাশের ঘরে গেলো।আমি ওঠার চেষ্টা করলাম। কিন্তু পারলাম না।তল পেট অসহ্য যন্ত্রণা হচ্ছিল।
খানিক বাদে পাশের ঘর থেকে বলাইবাবুর গলার আওয়াজ পেলাম,
—না না আমি এসব করতে পারবোনা আফটার অল ও তোর বউ হয়।
—কেন আমি তোর বউকে ঠাপাইনি! তুইতো আমার শরীরের তাড়না মেটানোর জন্য নিজের বউকে আমার হাতে তুলে দিয়েছিলি। আজ আমার সেই ঋণ মেটানোর পালা। তুই না করিস না বলাই।

এর কিছুক্ষণ পর দেখলাম বলাই বাবু উলঙ্গ অবস্থায় আমার দিকে এগিয়ে আসছে। আবার সামনে এসে উনি হাতজোড় করে বীনিতভাবে বললেন,
— দেখুন আমার আপনার সাথে এসব কিছু করার ইচ্ছে মোটেই ছিল না; কিন্তু আমার বন্ধুটি খুবই জোর করছে তাই আসতে হলো আপনি দয়া করে আমাকে ভুল বুঝবেন না। আর আমি আমার বন্ধুর বীর্য নষ্ট হতে দেব না তাই যে পথে ও প্রবেশ করেছে সে পথে আমি যাব না। আমি আপনাকে অন্য পথে যা করার করব।
লোকটা কি বলতে চাইছে!
মনে মনে ভাবলাম আমি।তবে খানিকক্ষনের মধ্যেই ওনার উদ্দেশ্য আমার কাছে পরিষ্কার হয়ে গেলো, যখন উনি আমার কোমরটা কে তুলে আমাকে বিছানায়  ডগি পজিশনে বসালেন এবং নিজের শক্ত হয়ে থাকা বাড়াটাকে আমার পোঁদের মুখে সেট করলেন। এরপর উনি আমার খোঁপা খুলে চুলের মুঠি হতে পেচিয়ে শক্ত করে ধরে নিপুন দক্ষতায় একধাক্কায় নিজের ঠাটানো বাঁড়াটা ঢুকিয়ে দিলেন আমার পায়ুছিদ্র ভেতরে।চোখের সামনেটা আমার ঝাপসা হয়ে গেলো যন্ত্রণায়।মুখ থেকে আপনা আপনি চিৎকার বেরিয়ে এলো।
— আহহহহহহহহহহহহহহহহ!!!!!!!!!
আমার মনে হচ্ছিল আমার পায়ুনালি বরাবর কেউ যেন আগুন লাগিয়ে দিয়েছে। অসহ্য যন্ত্রণায় আমার শরীর মুচড়ে উঠছিল। আমি বলাইবাবুর কাছে কাতর প্রার্থনা করলাম,
— দোহাই বলাইবাবু ওটা বার করে নিন ।আর নিতে পারছি না।

আমার চিল্লানোতে পাশের ঘর থেকে পার্থর গলা ভেসে এলো

—এই তুই ওকে জোরে জোরে ঠাপাতো। শালা! একটু ঢোকালেই ছিচকাঁদুনি গাইছে। বৌদি এই বয়সে এই তো সেদিন তোকে আর আমাকে একসাথে শরীরে নিল।আর একে আমরা আলাদা আলাদা করছি তাতেই নাকি তিনি আর পারছেন না। সারাজীবন শুধু ছাত্রই পড়িয়েছে। কাজের কাজ কিছু করেনি। ভালো করে ঠাপিয়ে ফুটোগুলো বড় কর।  নয়তো সারাজীবন শুধু আমার লাগছে আমার লাগছে করে যাবে।

বলাইবাবুর আমার অবস্থা দেখে মনে হয় মায়া হল। তিনি আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বললেন — কিছু মনে করবেন না, আমার বন্ধুটা একটু কড়া ধাঁচের। কিন্তু ম্যাডাম সেক্সের রোল নাম্বার ওয়ান হল বাঁড়া যদি একবার শরীরের ভেতর ঢুকে তাহলে রস না ঢালা অব্দি বেরোয় না। আজ আপনার প্রথম দিন একটু ব্যথা হবে জানি। তবে আপনি পজিটিভ দিকটা ভাবুন। সবার কিন্তু আপনার মত একই দিনে দুবার কুমারিত্ব হারানোর সুযোগ হয় না। আপনি সেই অর্থে খুবই ভাগ্যবতী। আপনি বরং এই জিনিসটাকে এনজয় করুন।

— এতে এনজয় করার মত কিছু নেই বলাইবাবু বিশ্বাস করুন!
আমি কাতর গলায় বললাম। উনি হেসে আমাকে প্রথমবারের মতো চুমু খেলেন। তারপর বেশ কিছুক্ষণ আমাকে দীর্ঘ চুম্বন করলেন। সেই সঙ্গে উনার হাত  আমার গুদ হাতাতে শুরু করল। পার্থর বীর্যে আমার গুদ এমনিতেই পিচ্ছিল হয়েছিল, তার মধ্যে বলাই বাবু আঙ্গুল চালানোয় পচাৎ পচাৎ আওয়াজ আওয়াজ হতে লাগলো।এবার আমি ধীরে ধীরে উত্তেজিত হচ্ছিলাম। ওইদিকে আবার পার্থর গলার স্বর ভেসে এলো
— কিরে বোকাচোদা ঠাপানো বন্ধ করে দিলি কেন রে?
— ওরে দাঁড়া রে! এটা তোর বউ বাজারের বেশ্যা নয় যে শুরু থেকে শুধু ঠাপিয়ে যাব। একটু সোহাগও তো করতে হয়।
— এই ল্যাওড়া খুব চিন্তা তো আমার বউকে নিয়ে!
— কেনরে ঢ্যামনা আমার বউকে নিয়েও তো তোর চিন্তা কম ছিল না। মনে আছে প্রথমবার গাঁড় ঠাপিয়ে যখন আমার বউকে এক সপ্তাহের মত খোঁড়া বানিয়ে দিয়েছিলি, তখন তো হেবি সেবা করেছিলি। আমি তো সেখানে তোর বউয়ের কষ্ট হচ্ছে বলে, একটু সোহাগ করছি মাত্র।
— ঠিক আছে অনেক সোহাগ হয়েছে, এবার ঠাপাতো ভালো করে।
বলাই বাবু এবার আমাকে বললেন
— দেখছেন তো কি জ্বালা! যতক্ষণ না আপনাকে ভালোমতো না ঠাপাচ্ছি ততক্ষণ ও আমাকে শান্তি দেবে না।

এই বলে উনি আমার মধ্যে ঢুকে থাকা নিজের চামড়া শক্ত লাঠিটা দিয়ে আমাকে বেদম ঠাপাতে লাগলেন। আমি যন্ত্রণায় পাগলের মত চিৎকার করছিলাম তাতে অবশ্য তিনি খুব একটা আমল দিলেন না।বরং তার ঠাপের গতি উত্তরোত্তর বাড়তে লাগলো। আমার কাতর আর্তনাদগুলো ওনার ভেতরে পুরুষত্বকে যেন আরো জাগিয়ে তুলছিল। উনি আমাকে কোনরকম রেয়াত না করে ঠাপের পর ঠাপে ঝাঁঝরা করছিলেন। আমার শরীর কেঁপে কেঁপে উঠছিল উনার ঠাপের তালে তালে। ঘেমে-নেয়ে পুরো চান করে গিয়েছিলাম আমি। উনার গরম নিঃশ্বাস আমার কাঁধের উপর অনুভব করতে পারছিলাম। স্বীকার করতে দোষ নেই এত যন্ত্রণার মাঝেও আমার শরীর জুড়ে এক প্রচন্ড যৌন অনুভূতি বয়ে যাচ্ছিল। উত্তেজনার বসে আমার পক্ষে যোনির রস আটকে রাখা সম্ভব হলো না। শেষ অব্দি আমার গুদে বেশ কয়েকবার রসের ফোয়ারা ছুটিয়ে উনি আমার পায়ুছিদ্রের মধ্যে একগাদা উষ্ণ ঘন বীর্য ঢেলে দিলেন।
বীর্যক্ষরণের পর ওনার শরীরটা আমার শরীরের উপর এলিয়ে রইল বেশ কিছুক্ষণ। তারপর নিজেকে  বিচ্ছিন্ন করে  নিজের কালো দুটো ঠোঁট দিয়ে আমার ঠোটগুলো চেপে ধরলেন ।এভাবে বেশ কিছুক্ষণ চুম্বনের পর তিনি বললেন,
— পার্থর জন্য অনেকদিন পর কোন মহিলার পোঁদের কুমারীত্বের স্বাদ পেলাম। সেইসঙ্গে ম্যাডাম আজ আপনিও আমায় অনেক আনন্দ দিয়েছেন সেজন্য আপনার লাস্ট ইনস্টলমেন্ট আমি মাফ করলাম।
আমি চাই আপনি আমার বন্ধুকে সুখে রাখুন আপনাদের সুখের সংসার হোক আর সবকিছু ঠিক থাকলে আবার আপনাদের বিয়েতে দেখা হবে।

আমি তার দিকে তাকিয়ে দেখি তার বাঁড়াখানা রক্ত আর বীর্যে একেবারে মাখামাখি হয়ে রয়েছে। সেটা তিনি অবলীলায় আমার যোনিকেশে ঘষে ঘষে মুছে
ঘর থেকে বেরিয়ে গেলেন। আমি এরকম কড়া চোদনের পর বিছানাতে  নেতিয়ে পড়লাম।
শুয়ে শুয়ে শুনতে পেলাম পাশের ঘরে বলাই বাবু বলছেন,
— আজ আসি রে পার্থ পরে কথা হবে। এখন এনজয় কর । যে মাগীটাকে এত বছর খুঁজছিলি তাকে তো পেলিই সাথে মাগিটার ফ্ল্যাটটাও পেলি । সত্যি ভাগ্য মায়েরি তোর!যাই হোক ভাল থাক।।
এরপর দরজা বন্ধ করার আওয়াজ পেলাম বুঝলাম বলাই বাবু চলে গেলেন। কিন্তু পার্থ এখনো রয়েছে।
খানিক বাদে দেখলাম পার্থ তার ডান্ডাটা নাচাতে নাচাতে আমার সামনে এসে দাঁড়ালো। আর বলল,
—কি বেবি নেক্সট রাউন্ডের জন্য তৈরী তো!
[+] 1 user Likes NILEEM's post
Like Reply
#15
যে  পথে রয়েছে ভালোবাসা

                         ১

দুপুর বেলা স্কুল থেকে তাদের মেয়েদের নিয়ে ফিরছিল ইন্দ্রানী আর অর্পিতা। ইন্দ্রাানির মেয়ে রাই আর অর্পিতার মেয়ে হিয়া, নিজেদের মধ্যে গল্প করতে করতে একটু এগিয়ে গেছিল। তাদের মায়েরা তাদের পেছন পেছন আসছিল। ইন্দ্রানী আর অর্পিতা রোজই এই সময় তাদের মেয়েদের নিয়ে ফেরে। স্কুল ফেরতা দুজনের মধ্যে টুকটাক গল্প হয়। তাছাড়া ফোন তো লেগেই আছে। মধ্য তিরিশে এসে বেস্ট ফ্রেন্ড শব্দটি ব্যবহার কর একটু বেমানান তবে দুজনের মধ্যে একটা আন্তরিক সখ্যতা রয়েছে বলা চলে।

ইন্দ্রানী ডিভোর্স হয়েছে এক বছর হতে যায়। ওইদিকে অর্পিতা স্বামী চাকরির সূত্রে স্টেটসে গেছে। দুই বছর হতে চলল তার আর দেশে ফেরার নাম নেই। দিনে একবার ভিডিও কল আর মাস গেলে, কিছু টাকা পাঠিয়ে সে খালাস। অর্পিতা কয়েক মাস হল একটা অ্যাফেয়ার এ জড়িয়েছে অল্প বয়সে এক ডাক্তারের সাথে। প্রথম সাক্ষাতেই তাদের সম্পর্ক বিছানা অব্দি গড়িয়েছিল। আবেগহীন শারীরিক ভালোবাসাই অর্পিতা চায়। এতে তার বিন্দুমাত্র অপরাধবোধ নেই। সে জানে মানুষের যৌবন ক্ষণস্থায়ী। আর এই ক্ষণস্থায়ী যৌবনের প্রতিটা মুহূর্ত সে উপভোগ করে নিতে চায়। আজকাল অর্পিতা তার অসমবয়সী সঙ্গীর সাথে রগ রগে যৌন অ্যাডভেঞ্চারের গল্পই বেশি করে থাকে। ওইদিকে ইন্দ্রানী মনে মনে ঠিক করে রেখেছে সুশান্তর পর আর কাউকে নিজের শরীর দেবে না।আর কারো খেলার পুতুল হতে সে রাজি নয়। তাই অর্পিতার এই সমস্ত গল্পে তার বিন্দুমাত্র আগ্রহ নেই। বেশিরভাগ সময়েই "হু হ্যা" করে নিষ্পৃহভাবে জবাব দেয় সে। কিন্তু অর্পিতা নাছোড়বান্দা ইন্দ্রানীকে এসব গল্প শুনিয়েই ছাড়বে। যেমন আজকে অর্পিতা গতরাতে তার প্রথমবার আ্যনাল সেক্সের অভিজ্ঞতার কথা বলছিল -
- উফ কি লাগে তোকে কি বলবো ইন্দ্রাণী! জ্বলে যায়রে!

- যখন এত লাগে তখন করার কি দরকার!

-তেনার ইচ্ছে কি করব। জোয়ান ধন বুঝতেই তো পাচ্ছিস। আবার কি ফিলোসফি ঝাড়লো, ওখানে করলে নাকি ভালবাসা গভীর হয়। এক মেয়ের মায়ের সাথে কি গভীর ভালোবাসা করবে ভগবানই জানে!

                                    ২

- অঙ্কিতা ওইভাবে দৌড়ায় না!
পিছন থেকে আসা পুরুষালী কন্ঠে ইন্দ্রানী আর অর্পিতার আলাপচারিতায় সাময়িক ছেদ পড়ল। তারা দেখল একটি মেয়ে পেছন থেকে রাইদের দিকে ছুটে গেল। তারা পিছন ফিরে দেখলো একজন ভদ্রলোক তাদের দিকেই এগিয়ে আসছে। ভদ্রলোকের দোহারা গড়ণ । ছয় ফুটের কাছাকাছি হাইট। ফর্সা যথেষ্ট সুপুরুষ বলা চলে। অঙ্কিতাকে চেনে ইন্দ্রানী। রাই আর হিয়ার সাথে একই ক্লাসে পড়ে। ওর মা নীলম কয়েক মাস হল মারা গেছে। ভদ্রমহিলা আগে তাদের সাথেই ফিরতো। খুবই হাসি খুশি ছিলো। ইন্দ্রানীর সাথে অতটা না হলেও অর্পিতার সাথে তার ভালই জমতো। নীলম যাওয়ার পর অন্য একজন ভদ্র মেয়েরা অঙ্কিতাকে স্কুলের দিতে আসতো আবার নিয়ে যেত। তাহলে এই ভদ্রলোক! ইন্দ্রানী চিন্তার মাঝেই ভদ্রলোক তাদের কাছে এসে বললেন,
-নমস্কার আমি রাজেশ, অঙ্কিতার বাবা। ইন্দ্রানী আর অর্পিতা হেসে প্রতি নমস্কার করে নিজেদের পরিচয় দিল। এরপর রাস্তায় টুকটাক কথাবার্তা চলতে লাগল তাদের মধ্যে। কথাবার্তার ফাঁকে অর্পিতা ফিসফিসিয়ে ইন্দ্রানী কে বলল
-আরে এ তো পুরো হেণ্ডু মাল!
ইন্দ্রানী চোখ পাকিয়ে অর্পিতার দিকে তাকালো। এই সদ্য লোকটার বউ মারা গেছে তাকেও ছাড়ছে না। কি অবস্থা হয়েছে মেয়েটার! এরই মধ্যে ইন্দ্রানীর ফ্ল্যাট চলে আসায় রাজেশ বললো,
-আরে আপনার বাড়ি তো আমার বাড়ির একদম সামনেই। মাত্র পাঁচ মিনিটের রাস্তা।
অর্পিতা বলল,
-হ্যাঁ আমরা জানি তো ওর বাড়ি আর আপনার বাড়ি একদম সামনাসামনি। আপনি এর আগে আমাদের সাথে কখনো আসেননি তাই জানতেন না।
রাজেশ ইন্দ্রানীর দিকে তাকিয়ে বলল,
-তাহলে তো ভালোই হলো, কখনো সময় পেলে আসবেন আমাদের বাড়িতে।
ইন্দ্রানী হেসে ঘাড় নাড়লো। তারপর রাইকে নিয়ে ফ্ল্যাটে ঢুকে গেল।

                                ৩

কিছুদিন পর...

- এই শোন না, একটা কথা বলব রাগ করবি না তো?

-কি বলার আছে তাড়াতাড়ি বল।
সকালে মেয়ের স্কুলে তাড়াহুড়ার সময় অর্পিতার ন্যাকামো একদম ভালো লাগছিল না ইন্দ্রানীর।

-শোননা আজ ভোরে একটা স্বপ্ন দেখলাম। আর চিন্তার ব্যাপার হল ভোরের স্বপ্ন আবার সত্যি হয়ে যায়।

অর্পিতার গলা সিরিয়াস শোনালো।

-কি স্বপ্ন দেখলি বলবি তো!

-আরে দেখলাম রাজেশ পেছন থেকে জড়িয়ে তোকে আ্যনাল করছে। তোরা দুজনেই আহ আহ করে আওয়াজ করছিস। মালটা সেই ভাবে ঘপাঘপ করে মারছিল তোকে!

এবার ইন্দ্রানী চিৎকার করে উঠলো-
-এসব ফালতু কথা বলার জন্য সাত সকালে ফোন করেছিস? জানিস তো মেয়ে স্কুলের জন্য লেট হচ্ছে। তোর কোন তাড়া নেই? স্কুলে নিয়ে যাবি নাকি হিয়া কে?

-ও হ্যাঁ তোর কথায় মনে পড়ল, আজ আমার  শরীরটা একটু খারাপ। তুই কি একটু হিয়াকে নিয়ে যেতে পারবি, প্লিজ ?
অবিচলভাবে বলল অর্পিতা।

-কি হয়েছে আবার তোর?

-আর বলিস না কোমরে খুব ব্যথা, বুঝতেই পারছিস।
একদম হাঁটতে পারছি না।

-ওই কর তুই।
ফোন কেটে দিল ইন্দ্রানী। মাথা গরম হয়ে গেছে তার। আলতু ফালতু কথা বলে কতটা সময় নষ্ট করে দিল অর্পিতা। মেয়েটার কোন সময় জ্ঞান নেই! তার মধ্যে কি সব উল্টোপাল্টা কাজ করে বেড়াচ্ছে। হিয়ার একটা ভবিষ্যৎ রয়েছে মাঝে মাঝে মনে হয় ভুলে যায় অর্পিতা। যতসব বেআক্কেলে লোকগুলোই জোটে ইন্দ্রানীর কপালে! নিজের ভাগ্যকেই গালিগালাজ করতে ইচ্ছা করছিল তার।


                                   ৪

- দুম করে এক ধাক্কায় কতটা টাকা বাড়িয়ে দিল!

স্কুল ফিরতি পথে উত্তেজিতভাবে বলছিল রাজেশ।

- হ্যাঁ, সেটাই। এরা স্কুলের নামে ব্যবসা খুলে বসেছে। আমাদের মত মধ্যবিত্তদের কথা এরা ভাবছেই না।
ইন্দ্রানীও সায় দিল রাজেশের কথায়। আজকাল বেশিরভাগ দিনই রাজেশ তার মেয়েকে নিয়ে ইন্দ্রানী আর অর্পিতাদের সাথেই ফেরে। তবে আজ অর্পিতা না থাকায় রাজেশ আর ইন্দ্রানী ফিরছিল সাথে রাই, হিয়া আর অঙ্কিতা রয়েছে।

রাজেশ ইন্দ্রানীর কথা শুনে বলল,
-হ্যাঁ আপনি একদম ঠিকই বলেছেন। ব্যবসাই করছে এরা। তার মধ্যে দেখুন গরমের ছুটির নামে এক মাস পূজোয় এক মাস করে স্কুল ছুটি থাকে কিন্তু এই দু মাসের মাইনে এরা নিতে ছাড়েনা। ব্যবসাও না, আমি তো বলব ডাকাতি করছে এরা।

ইন্দ্রানী কে যথেষ্ট চিন্তিত দেখাচ্ছিল। সুশান্তর দেওয়া এলিমনি আর তার নিজের কিছু ফিক্সড ডিপোসীটের সুদ বাদে ইন্দ্রানীর আর কোন আয় নেই। তার মধ্যে নিত্যদিন জিনিসপত্রের দাম বাড়ছে আর তার সাথে তাল মিলিয়ে মেয়ের স্কুলের মাইনেও যদি এভাবে বাড়তে থাকে তাহলে সে কি করে সামলাবে বুঝে উঠতে পারছিল না। ইন্দ্রানী তার নিজের চিন্তাতেই ডুবে ছিল এমন সময় হঠাৎ রাজেশ তাকে হ্যাঁচকা টান মেরে সরিয়ে দিল। আর তার সাথে সাথেই একটা বাইক এসে সজোরে রাজেশকে ধাক্কা মারলো। আসলে ইন্দ্রানী খেয়াল করেনি একটা বাইক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের দিকে বিপদজনক ভাবে এগিয়ে আসছিল। রাজেশ অবশ্য ঠিকই খেয়াল করেছিল, তবে সে ইন্দ্রানী কে সড়ালেও নিজেকে সরানোর সময় পায়নি।

ঘটনাটা ঘটার সাথে সাথেই জায়গাটায় লোক জমা হয়ে গেল। বাইকের ধাক্কায় তাল সামলাতে না পেরে রাস্তার পাশে ছিটকে পড়েছিল রাজেশ। শরীরের জায়গায় জায়গায় ছড়ে গিয়ে রক্ত বেরচ্ছিল তার। উঠে দাঁড়ানোর চেষ্টা করতে ডান পায়ে অসহ্য যন্ত্রণা অনুভব করলো সে। ওইদিকে ভিড়ের মধ্যে কিছু লোক বাইক ওয়ালাকে চড় থাপ্পর মারছিল। বাবার এই অবস্থা দেখে অঙ্কিতা কান্নাকাটি শুরু করে দিয়েছিল। হিয়া আর রাইয়ের চোখে মুখেও ভয়ের স্পষ্ট ছাপছিল। ইন্দ্রানী বুঝতে পারছিল না কি করবে। চোখের সামনে ঘটে যাওয়া অ্যাক্সিডেন্টে তার মাথা কাজ করা বন্ধ করে দিয়েছিল। যাই হোক কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে পুলিশ এসে পৌঁছালো। তারাই অ্যাম্বুলেন্স এর ব্যবস্থা করে দিল রাজেশের জন্য। অ্যাম্বুলেন্সে রাজেশের সাথে সাথে ইন্দ্রানীরাও চেপে বসলো।

                                    ৫

রাজেশদের এ্যাপার্টমেন্টের নীচ থেকে ইন্দ্রানী সেখানকার সিকিউরিটি সাহায্যে কোনমতে উপরে নিয়ে এলো রাজেশকে। ডান পায়ের হাড় ভেঙেছে রাজেশের। প্লাস্টার হয়েছে পায়ে। বাকি চোটগুলো তেমন গুরুতর নয় তাই দিনের দিন তাকে রিলিজ করে দিয়েছে হাসপাতাল থেকে। এর মধ্যে খবর পেয়ে অর্পিতাও হাসপাতালে এসেছিল।  হিয়ার টিউশনি থাকায় তারা আগে বেরিয়ে গেছে। তবে অর্পিতা ফোনে যোগাযোগ রেখেছে ইন্দ্রাণীর সঙ্গে। ইন্দ্রানী এখন আগের থেকে অনেকটাই ধাতস্থ হয়েছে। হাসপাতালেও সমস্ত দৌড়াদৌড়ি সেই করেছে। রাজেশ কে সোফায় বসিয়ে সিকিউরিটি ভদ্রলোক চলে গেলেন। ঘড়ির কাটা তখন প্রায় চারটে ছুঁই ছুঁই। কারো কিছু খাওয়া হয়নি তখনও। ইস্ বাচ্চা দুটোর নিশ্চয়ই খুব খিদে পেয়ে গেছে! ইন্দ্রানী অনলাইন ফুড অ্যাপে খাওয়ার অর্ডার করল।

                                 ৬
রাজেশের ফ্লাটে সন্ধ্যা অবধি ভিড় জমে ছিল। তার অ্যাক্সিডেন্টের কথা চাউর হতেই আশেপাশের ফ্ল্যাটগুলো থেকে তাকে সবাই দেখতে আসছিল‌। শেষমেষ ভীরটা ফাঁকা হতে রাজেশ হাঁফ ছেড়ে বাঁচল। এত লোক তার কোনকালেই ভালো লাগেনা। তার মধ্যে পায়ের ব্যথাটাও ভালোই জানান দিচ্ছে। ওইদিকে ইন্দ্রানী মনে একটাই চিন্তা ঘুরপাক খাচ্ছিল-
এতক্ষণ হয়ে গেল কই রাজেশের পরিবারের কেউ তো এলো না!
শেষে থাকতে না পেরে সে রাজেশকে জিজ্ঞেসই করে ফেলল -
- কই আপনার পরিবারের কেউ এলো না তো? কাউকে জানাননি আপনি?

- না আসলে জানানো হয়নি।

-কেন?

- দেখুন নিলমের সাথে বিয়েটা বাড়ি থেকে মেনে নেয়নি। তাই বিয়ের পর থেকে বাড়ির কারো সাথে আমার কোন যোগাযোগ নেই।

- তো ঘরে কি শুধু আপনি আর অঙ্কিতাই থাকেন?
রান্নাবান্না কে করে আপনাদের?

- সকালে একটা কাজের মেয়ে আসে। ওই সব করে দেয়। কিছুদিন তো মেয়েটা অঙ্কিতাকে স্কুলেও নিয়ে যেত আবার ছুটির সময় নিয়ে আসতো। কিন্তু ওর উপর চাপ হয়ে যাচ্ছে দেখে আজকাল এই কাজটা আমিই করি।

-  ঐ মেয়েটা কতক্ষণ থাকে?

- ওই দুপুরে আমি মেয়েকে স্কুল থেকে এনে দিয়ে গেলে, ও আমার মেয়েকে খাইয়ে চলে যায়।

-তারপর আপনার মেয়ে একাই ঘরে থাকে?

-হ্যাঁ। এই ব্যাপারটাই খুব অসুবিধার হয়ে গেছে। মেয়েটা অঙ্কিতাকে বাইরে থেকে লক করে চলে যায়। অঙ্কিতার কাছে অবশ্য একটা চাবি থাকে। আর আমি ওকে একটা ফোনও দিয়েছি, কিছু অসুবিধা হলে যাতে আমাকে কল করে নিতে পারে। তবে আমি আসা অব্দি ও একাই থাকে। তাই ভাবছি ওকে একটা ভালো বোর্ডিং স্কুলে ভর্তি করিয়ে দেবো। তাহলে ওর একা থাকার অসুবিধাটা আর হবে না।

-আর আপনাদের রাতের রান্না বান্নার কি হয়?

-ওই কাজের মেয়েটা একেবারে রাতের রান্নাটাও করে ফ্রিজে ঢুকিয়ে যায়। আমি এসে খাবারগুলো গরম করে নি আর কি!

রাজেশের কথা শুনে ইন্দ্রানী বুঝতে পারছিল এভাবে চলতে পারেনা অন্তত এই মুহূর্তে তো পারেই না। রাজেশের এখন যা অবস্থা তাতে ওর দেখাশোনার জন্য একটা লোক লাগবে। অঙ্কিতাও একা একা সবকিছু করে উঠতে পারবে না। এক মুহূর্ত ভাবল ইন্দ্রানী।  তারপর সে ঠিক করলো আপাতত অঙ্কিতাকে তার কাছে নিয়ে গিয়ে রাখবে। রাজেশের জন্য একটা চব্বিশ ঘন্টার নার্স ঠিক করে দেবে, যতদিন না রাজেশ সুস্থ হচ্ছে। সে তার পরিকল্পনার কথা বলতে রাজেশ প্রথমে খুবই অপ্রস্তুত হয়ে উঠলো। তবে শেষ পর্যন্ত সমস্যাটা উপলব্ধি করতে পেরে ইন্দ্রানীর প্রস্তাবে সে রাজি হয়ে গেল।  ইন্দ্রানীও দেরি না করে অর্পিতাকে ধরে একজন নার্সের ব্যবস্থা করল। নার্স আসার পর ইন্দ্রানী রাই ও অঙ্কিতাকে নিয়ে নিজের ফ্ল্যাটে ফেরার তোড়জোড় শুরু করল। রাজেশের ফ্ল্যাট থেকে বেড়োনোর সময় অঙ্কিতা খুব কান্নাকাটি করছিল। সত্যিই তো অচেনা জায়গায় মা মরা মেয়েটা নিজের বাবাকে ছেড়ে এতদিন একা একা থাকবে! ইন্দ্রানী খুব মায়া হচ্ছিল অঙ্কিতার জন্য। তবে সে জানতো এটাই আপাতত সবার জন্য সবচেয়ে ভালো সমাধান।

                                     ৭

তিন মাস পর...

সত্যি ইন্দ্রানী না থাকলে তার পক্ষে এই ভাঙা পা নিয়ে অঙ্কিতাকে সামলানো মুশকিল হয়ে যেত। এই কয়দিনে ইন্দ্রানী কি না করেছে তার জন্য ! আজকের দিনে একজন অচেনা মানুষের জন্য কেই বা এত কিছু করে! দুপুরবেলা শুয়ে শুয়ে  ভাবছিল রাজেশ। এখন সে প্রায় সুস্থ। স্বাভাবিকভাবে হাঁটাচলা করতে পারছে। প্লাস্টার কাটার পর প্রায় এক মাসের উপর ফিজিওথেরাপি নিতে হয়েছে তাকে। পরশু অঙ্কিতাও ফিরে আসবে। কাল তোর কাজের মেয়েটা আসবেনা বলে আর একটাদিন শুধু অঙ্কিতা ইন্দ্রানীর কাছে থাকবে। রাজেশ ভাবছিল পরশু থেকেই সে আবার অফিস জয়েন করে যাবে। তার সফটওয়্যার ডিজাইনিং এর উপর নিজস্ব স্টার্ট আপ রয়েছে। নিজের কলেজের এক বন্ধুর সাথে স্টার্ট আপটা  শুরু করেছিল সে। কিন্তু মাঝখানে তার বন্ধু সব ছেড়ে বিদেশে পাড়ি জমায়। তারপর থেকে রাজেশ একার হতে সব সামলেছে। নিজের চেষ্টায় স্টার্ট আপটাকে শক্ত জায়গায় এনে দাঁড় করিয়েছে। সব ঠিকই এগোচ্ছিল তার জীবনে-নিজের কোম্পানি, নিজের পছন্দের মেয়েকে বিয়ে, আর ফুটফুটে একটা মেয়ে কিন্তু নীলম! মাঝখান থেকে সবকিছু ওলট-পালট করে দিল। হঠাৎ ম্যাসিভ হার্ট অ্যাটাক। কোন সময় দেয়নি সে। চলে যাবার খুব তাড়া ছিল বোধহয় তার! নিলাম চলে যাবার পর কেমন যেন ছন্নছাড়া হয়ে গেল রাজেশ। একদিকে অফিসের চাপ অন্যদিকে একা হাতে নিজের মেয়েকে মানুষ করা , একেবারে নাজেহাল হয়ে উঠছে সে। এভাবে হয় না, সে ভালই বোঝে। মেয়েটাকে একটা ভালো বোর্ডিং স্কুলে দিতে হবে - সে সিদ্ধান্ত নিয়েছে। এই কয়েক দিনের অবসরে সে কয়েকটা ভালো বোর্ডিং স্কুলের সন্ধানও করেছে। তার মধ্যে দার্জিলিংয়ের একটা স্কুল, তার খুব মনে ধরেছে ।এখানে অঙ্কিতার ফাইনাল পরীক্ষা শেষ হলে, সামনের সেশনে তাকে ওখানে ভর্তি করবে মনস্থ করেছে রাজেশ। প্রথম প্রথম হয়তো অঙ্কিতার একটু কষ্ট হবে। তবে পরে ঠিকই সে মানিয়ে নেবে রাজেশের বিশ্বাস রয়েছে। নতুন জায়গা, নতুন স্কুল, আর নতুন বন্ধুবান্ধব, এসবের মাঝখানে ব্যস্ত হয়ে পড়বে অঙ্কিতা। রাজেশও তাই চায়। মেয়ে চলে যাওয়ার পর রাজেশ নিজেকে নিজের কাজে ডুবিয়ে রাখবে ঠিক করেছে। আরেকবার সংসার করার ইচ্ছে তার নেই। এতদুর অবধি অবশ্য তার হিসাব ঠিকই ছিল; কিন্তু আজকাল রাজেশের মনের আঙিনায় এক নতুন চরিত্র আনাগোনা করছে । সে ইন্দ্রানী। যদিও ইন্দ্রানী স্পষ্টতই বলেছে যে সে নতুন করে সম্পর্কে জড়াতে কোনমতেই আগ্রহী নয়, আর রাজেশও একই জিনিস ঠিক করে রেখেছে; কিন্তু ইন্দ্রানী সামনে এলেই তার সমস্ত হিসেবগুলো কেমন যেন ওলট-পালট হয়ে যায়। নিজের কল্পনাতে রাজেশ আজকাল কামনা করতে শুরু করেছে ইন্দ্রানীকে। ইন্দ্রাণীর সাথে মইথুনের নানা চিত্র তার কল্পনার চিত্রপটে বারবার ভেসে উঠছে। এতে লাগাম টানতে সে সম্পূর্ণ ব্যর্থ।

রোদ থেকে আসা ইন্দ্রানী এর ঈষৎ ঘেমো শরীরটার কথা ভেবে শক্ত হয়ে ওঠে রাজেশ। সে দেখতে পায় তার জীভ ইন্দ্রানীর ঘামে ভেজা শরীরটার প্রতিটা ইঞ্চি জরিপ করছে। উত্তেজনায় তার শরীরের সমস্ত রোম খাড়া হয়ে ওঠে।  রাজেশ ধীরে ধীরে ইন্দ্রাানীর দুই উরুসন্ধির মাঝে মুখ ডোবায়। সুখে ছটফট করতে থাকে ইন্দ্রানী। ইন্দ্রানীর যোনি রসের স্বাদ নেয়ার পর রাজেশ তাকে ভেদ করে ঠাপের পর ঠাপে তাকে বিদ্ধ করতে থাকে। এসব কল্পনার মাঝেই রাজেশের হাত তার সুদৃঢ় ধনটা নাড়তে শুরু করে। কল্পনায় তার ঠাপের গতি বাড়ার সাথে সাথে বাস্তবে তার হরস্তমৈথুনের গতিও বাড়তে শুরু করে। সে দেখে তার প্রবল ঠাপের ফলে ইন্দ্রাণীর শিত্কার চিৎকারে পরিণত হয়েছে ।গতির রথে চেপে সে তছনছ করে দিতে থাকে ইন্দ্রানীকে। এরপর এক সময়  স্খলন হলে তার কল্পনায় ছেদ পড়ে। প্রবল বীর্যপাতে তার প্যান্ট ভিজে ওঠে। নীলম বাদে অন্য কারো সাথে এমন ঘনিষ্ঠ মুহূর্ত কখনো কল্পনা করেনি রাজেশ।সে বুঝতে পারে সে দিনকে দিন ক্রমেই ইন্দ্রানীতে আসক্ত হয়ে পড়ছে। ইন্দ্রানীকে ছাড়া তার পক্ষে আর সম্ভব নয়।  ইন্দ্রানীর সাথে মিলন খুবই জরুরী হয়ে উঠছে তার কাছে।

                                       ৮

- এই দেখ না এই নাইটিটা হেবি সেক্সি। এটা পড়লে আমার কচি ডাক্তার পুরো হর্নি হয়ে যাবে।

একটা গোলাপী স্লিভলেস নাইটি হাতে নিয়ে ইন্দ্রানীকে বলছিল অর্পিতা। প্রত্যেক শনিবার বড় ঠাকুরের মন্দিরে পূজো দেয় বলে সকালে উপোস করে ইন্দ্রানী। তাই সে শনিবার কোথাও বেরোনোর পক্ষপাতী নয়;কিন্তু অর্পিতা আজ তাকে একরকম জোর করেই শপিংমলে নিয়ে এসেছে। কেনাকাটা  আসলে অর্পিতারই করার কথা কিন্তু একা একা কার শপিং করতে ভালো লাগে!  তার নাগর ডাক্তারের আজ দু-দুখানা ওটি রয়েছে তাই অর্পিতা, ইন্দ্রানীকেই বগলদাবা করে এনেছে নিজের সাথে। ওইদিকে রাই,হিয়া আর অঙ্কিতা রয়েছে ইন্দ্রানীর ফ্ল্যাটে। তিন বন্ধুতে মিলে কি দৌরাত্ম্য করছে ভগবানই জানে!

- তুইও এরকম একটা নাইটি কিনে নিতে পারিস। রাজেশ পুরো ফিদা হয়ে যাবে তোর উপর।

-কি সব বলছিস তুই!

-কি সব বলার কি আছে! রাজেশের সংসারের দায়িত্ব তো তুই মোটামুটি নিয়েই নিয়েছিস।এবার আমার মনে হয় তোদের দুজনের দুজনকে এক্সপ্লোর করা উচিত।

-মোটেই তা নয়। আমি শুধু মানুষটার বিপদে পাশে দাঁড়িয়েছি মাত্র। দ্যাখ রাইকে মানুষ করা ছাড়া আমার মাথায় আর কোন চিন্তা নেই। আর তুই আজকাল এসব কি শুরু করেছিস বলতো? তোর একটা মেয়ে আছে। তার প্রতি তোর একটা দায়-দায়িত্ব তো আছে নাকি! এভাবে কেন বয়ে যাচ্ছিস তুই?

-দ্যাখ ইন্দ্রানী, আমি মনে করি দায়িত্বের জায়গায় দায়িত্ব, আনন্দের জায়গায় আনন্দ থাকা উচিত। জীবনটা আমার মতে শুধু দায়-দায়িত্ব নিয়ে কাটানোর জন্য নয়। আমার নিজেরও কিছু চাহিদা রয়েছে। সেগুলো পূরণ করাটা কোন অপরাধ হতে পারে না। এই যে আমার বরটা বিদেশ গিয়ে সেখান থেকে ফেরার নাম করে না। ওখানকার ব্লন্ডিদের নিয়ে ফুর্তি মারছে। আর আমি এখানে একটু কিছু করলেই যত দোষ আমার হয়ে গেল নাকি! তুই নিজের জীবন নিয়ে নতুন করে ভাব ইন্দ্রানী। শুধু মেয়েকে মানুষ করাটা কখনো কারো জীবন হতে পারে না। তোর সামনে এতটা জীবন পড়ে রয়েছে। আর তোর মেয়ে তো একদিন বিয়ে করে পরের ঘরে চলে যাবে তখন তুই কি করবি একবার ভেবে দেখেছিস?

অর্পিতার এই কথায় ইন্দ্রানী কোন উত্তর না দিলেও, অর্পিতার সমস্ত যুক্তি ইন্দ্রানী মন থেকে মেনে নিতে পারে না। আনন্দের নামে কিছুতেই নিজের শরীর বিলোতে পারবে না সে। আজকাল সে বুঝতে পারে রাজেশের মনে তার প্রতি একটা আগ্রহ তৈরি হচ্ছে। দুটো মানুষ কিছুদিন একসাথে মেলামেশা করলে এরকম হওয়াটা স্বাভাবিক সে জানে। কিন্তু রাজেশের এ আগ্রহকে প্রশ্রয় দিতে সে মোটেই ইচ্ছুক নয়। সমস্যা হল আজ সকালে রাজেশ তাদের মেয়েদের নিয়ে সিনেমা দেখতে যাবার প্রস্তাব দিয়েছে। সিনেমা নিয়ে যদিও ইন্দ্রানী বিন্দুমাত্র আগ্রহ নেই কিন্তু তবুও ভদ্রতার খাতিরে না বলতে পারেনি রাজেশকে। রাজেশের এই প্রস্তাবের কথা সে জেনে বুঝে চেপে গেছে অর্পিতার কাছে। নয়তো মেয়েটা মাথা খারাপ করে দেবে তার। তবে রাজেশকে থামাতে হবে। ইন্দ্রানী ঠিক করে অঙ্কিতা কালকে নিজের ঘরে ফিরে গেলে সে রাজেশের সাথে যোগাযোগ কমিয়ে দেবে। প্রয়োজনে সে দু চারটে কড়া কথা শুনিয়ে দিতেও ছাড়বে না রাজেশকে।


                                     
Like Reply
#16
   ৯

বাইরে ব্যালকনিতে অস্থিরভাবে পাইচারি করছিল রাজেশ। তাদের সিনেমার শো শেষ হতে হতে রাত হয়েছে। তারপর রাজেশের ফ্ল্যাটেই বাইরে থেকে খাবার আনিয়ে ডিনার সেরেছে সবাই। এঁটো বাসন-কোসনগুলো কিচেনে মেজে নিচ্ছিল ইন্দ্রানী। তার এসব না করলেও চলত, কিন্তু তার স্বভাব; সে এঁটো বাসনপত্র পড়ে থাকতে দেখতে পারে না। ওইদিকে রাজেশ কিছুতেই স্থির সিদ্ধান্তে আসতে পারছিল না। ইন্দ্রানী কে তার চাই! কিন্তু কিভাবে! শুধু কথায় ইন্দ্রানীর জেদ ভাঙার নয় সে জানে। আজকে সিনেমা হলে ইন্দ্রানী কে নীল কুর্তিতে দেখে পাগল হয়ে উঠেছে সে। ইন্দ্রাণীর গায়ে ফর্সা রঙের সাথে কুর্তিটা মানিয়েছিল ভালো। আজ রাতে সে নিজের ইচ্ছের উন্মত্ততায় ইন্দ্রাণীকে শুষে নিতে চায়। তাই আজ রাতটা কিছুতেই নষ্ট হতে দিতে পারেনা সে। তাই মনের সমস্ত সংশয় সরিয়ে রেখে পায়চারি থামিয়ে রাজেশ পায়ে পায়ে এগিয়ে চলল রান্না ঘরের দিকে।

ইন্দ্রানীর বাসন মাজা প্রায় শেষ হয়ে এসেছিল। মাজা বাসন গুলো সে একে একে গুছিয়ে রাখছিল। আজকে সিনেমা দেখতে যাওয়া নিয়ে ভেতরে ভেতরে যথেষ্ট বিব্রত ছিল সে। সুশান্ত ছাড়া সে অন্য কোন লোকের সাথে, এভাবে সিনেমা দেখতে যায়নি  কখনো। কিন্তু সন্ধ্যাটা বলতে গেলে তার একরকম ভালই কেটেছে। কতদিন পর সে আর রাই মিলে একসাথে বসে সিনেমা দেখল। রাই খুব এনজয় করছিল ব্যাপারটা।সে ঠিক করেছে সে একাই ছুটির দিনগুলোতে রাইকে নিয়ে এরকম টুকটাক বেরিয়ে পড়বে।

তার এসব চিন্তার মাঝে ইন্দ্রানী খেয়ালই করেনি কখন রাজেশ ঠিক তার পেছনে এসে দাঁড়িয়েছে। ইন্দ্রানী কিছু বুঝে ওঠার আগেই, তাকে পেছন থেকে জড়িয়ে ধরে তার ঠোঁটে ঠোঁট চেপে ধরল রাজেশ। তার হাতগুলো অবাধ্য দুঃসাহসিকতায় ঘুরছিল ইন্দ্রাণীর বুকের উপর।ইন্দ্রানী ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে গিয়ে নিজেকে ছড়ানোর চেষ্টা শুরু করলো; কিন্তু রাজেশের মতো শক্ত সমর্থ্য পুরুষের সাথে এঁটে ওঠা তার কম্ম নয়। রাজেশ ইন্দ্রানীর হাত দুটো তার মাথার দুপাশে চেপে ধরল। ইন্দ্রানীর কুর্তির দুপাশে বগলের ভেজা অংশে থেকে ঠিকরে আসা মেয়েলি ঘামের গন্ধ রাজেশের আকাঙ্ক্ষার পারদকে চড়চড় করে বাড়িয়ে দিল।সে কুর্তির উপর দিয়ে ইন্দ্রানীর ডান দিকের স্তনখানা কামড়ে ধরল।
-আহহহহহহহ
যন্ত্রণায় চিৎকার করে উঠলে ইন্দ্রানী।
রাজেশ এক হাত ইন্দ্রানীর মুখ চেপে ধরল। তার আরেকটা হাত ঢুকে গেল ইন্দ্রানীর লেগিংসের ভেতরে। সেখানে ইন্দ্রানীর যোনি লোম খানিকক্ষণ ঘাটাঘাটির করার পর রাজেশের মধ্যমা সরাসরি ঢুকে গেলো ইন্দ্রানীর যোনির গভীরে। ইন্দ্রানী রাজেশকে বারবার ঠেলে সরানোর চেষ্টা করছিল; কিন্তু রাজেশের শক্তির সামনে সে অসহায় ছিল। তার উপর তার যোনির ভেতর রাজেশের আঙ্গুলের উপস্থিতি অনিচ্ছা সত্ত্বেও তাকে ক্রমশই উত্তেজিত করে তুলছিল। খানিকক্ষণ এর মধ্যেই রাজেশের আঙ্গুলটা ইন্দ্রানী যোনিরসে ভিজে উঠলো। ইন্দ্রানী নিজের শরীরের আচরণে আশ্চর্য হয়ে উঠছিল। এসব কি হচ্ছে তার সাথে! সুশান্তর পর আর কাউকে সে নিজের শরীর দেবে না- এটাই তো ঠিক ছিল এতদিন। তবে তার শরীর আজ এভাবে সারা দিচ্ছে কেন! রাজেশ ইন্দ্রানীর প্যান্টি শুদ্ধ  লেগিনসটা হাটুর নিচে নামিয়ে তাকে উল্টো করে দেয়ালে ঠাসিয়ে ধরায় ইন্দ্রানীর এই চিন্তাভাবনায় সাময়িক ছেদ পরল।
- তাহলে কি রাজেশ এবার...
ইন্দ্রানীর আশঙ্কাকে সত্যি প্রমাণিত করে রাজেশের শক্ত মাংসল দন্ডটা সজোরে ঢুকে গেল তার পায়ুপথ বরাবর।
- আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ
তারস্বরে চিৎকার করে উঠল ইন্দ্রানী; কিন্তু রাজেশের হাত ইন্দ্রানীর মুখ শক্ত করে চেপে রাখায় সামান্য গোঙানি ছাড়া বাইরে কোন আওয়াজই বের হলো না। পাশের ঘরে রাই,অঙ্কিতার সাথে টিভি দেখছিল। সে জানতেও পারল না রান্নাঘরে কি ঘটনা ঘটে চলেছে। কিভাবে অঙ্কিতার বাবা তার মায়ের শরীরের সবথেকে গোপন ফুটোয় নিজের দখলদারি কায়েম করেছে। দেখতে পেলে হয়তো সে কিছুটা উপলব্ধি করতে পারত কিভাবে পুরুষ কামের বশবর্তী হয়ে একজন নারীকে ভেদ করে। ঠিক তার মায়ের মত হয়তো তাকেও কোনো পুরুষ ভবিষ্যতে এইভাবে ঠাপের পর ঠাপে জর্জরিত করে তুলবে। নারী জীবনে পুরুষের ঠাপানি চরম সত্য এবং সার্থকতাও বটে। বিনা ঠাপনে কোন মেয়ে নারীত্বের সুখ লাভ করে না।যাইহোক ভবিষ্যতের কথা ভবিষ্যতের জন্যই থাক। আপাতত রাজেশের ধন ইন্দ্রানী পায়ুপথে ধ্বংসলীলা চালাচ্ছিল। এমন কিছুর জন্য ইন্দ্রানীমোটেই প্রস্তুত ছিল না। আর তার কিছু করার আগেই রাজেশের লৌহ কঠিন দ্বণ্ডটা তার পায়ুর ছিদ্রের দখল নিয়েছিল। রাজেশের পুরুষালী শক্তির সামনে নিজেকে সমর্পণ করা ছাড়া ইন্দ্রানীর কোন পথ খোলা ছিল না। সে রাজেশের ঠাপের পর ঠাপ খেয়ে ক্রমশ ভিজে উঠছিল। ইন্দ্রানী অবাক হলো -  তার শরীর কি তাহলে রাজেশের সাথে এ সঙ্গম চাইছে! তার শরীর কি তাহলে এখন একটা পুরুষ চাইছে!

অপরদিকে রাজেশ ইন্দ্রানীকে ভেদ করার সুখানুভূতি উপভোগে ব্যস্ত ছিল। তার এতদিনের ইচ্ছে আজ পূর্ণ হচ্ছে। এই আনন্দ অনুভূতিতেই সে ক্রমবর্ধমান গতিতে ইন্দ্রানীকে ঠাপিয়ে চলেছিল। সে তার প্রতিটা ঠাপে ইন্দ্রানীর সমস্ত জেদ ভেঙে গুঁড়িয়ে দিতে চাইছিল। সে চাইছিল ইন্দ্রানীকে এলোমেলো করে দিতে। কিসের এত জেদ যে ইন্দ্রানী সুশান্তর পর আর কোন পুরুষের কাছে ধরাই দেবে না! ইন্দ্রানীকে নিজের মধ্যে নিতেই হবে রাজেশকে।তাকে মেটাতেই হবে রাজেশের সমস্ত ইচ্ছে। তার পায়ুপথে একটা প্রবল বীর্যপাতই আপাতত রাজেশের একমাত্র লক্ষ্য হয়ে দাঁড়িয়েছিল; এবং শেষ পর্যন্ত হলোও তাই।সে ঠাপিয়ে ঠাপিয়ে ইন্দ্রানীকে হয়রান করে তার গোপনোতম সুরঙ্গ নিজের উষ্ণ বীর্যস্রোতে ভাসিয়ে দিল।

রাজেশের বীর্যপাতের ঠিক পরেই ইন্দ্রানী নিজের জল ছেড়ে দিল। বলা ভালো তীব্র সুখের সামনে জল ছাড়তে বাধ্য হলো। কিন্তু তারপরেই নিজের সম্বিত ফিরে পেল ইন্দ্রানী। সে এটা কি করে ফেলল! সে কিভাবে একটা পর পুরুষের সাথে এভাবে রতিক্রিয়ায় মত্ত হয়ে উঠলো! ঘেন্নায় সারা গা রি রি করে উঠলো তার।বীর্যপাতের ফলে নিস্তেজ হয়ে আসা রাজেশের শরীরটাকে ঠেলে সরিয়ে, কোনমতে নিজের জামা কাপড় ঠিক করে, ইন্দ্রানী রান্নাঘর থেকে ছিটকে বেরিয়ে এলো।টিভিতে মত্ত রাইকে একরকম জোর করে টানতে টানতে রাজেশের ফ্ল্যাট থেকে ঝড়ের গতিতে বেরিয়ে গেল ইন্দ্রানী।  সারাটা রাস্তা কাঁদতে কাঁদতে ফিরছিলেন সে। রাই অনেকবার জিজ্ঞেস করলেও কোন উত্তর দেয়নি ইন্দ্রানী। কিই বা বলবে বাচ্চা মেয়েটাকে!


                                  ১০


রাতের বেলা অনেকক্ষণ নিজের ঘরে জানালার সামনে বসেছিল ইন্দ্রানী। আগে এটা সুশান্ত আর তার ঘর ছিল। এখন শুধু তার নিজের। রাই পাশের ঘরে ঘুমিয়ে পড়েছে। মেয়েটা প্রথম থেকেই একা শোয়। বাইরের ঠান্ডা হাওয়া এসে ঝাপটা মারছিল ইন্দ্রানীর মুখে। কোমরের কাছটা বেশ ব্যথা করছে। পেছনে ওই জায়গাটাতে জ্বালা করছে বড্ড। ঘরে এসে কাপড় ছাড়ার সময় ইন্দ্রানী দেখেছিল তার প্যান্টিটা রক্ত আর বীর্যে মাখামাখি হয়ে আছে। ইস্! কিভাবে এই বিচ্ছিরি ব্যাপারটা ঘটে গেল! ভাবতেও কেমন লাগছে ইন্দ্রানীর। সবথেকে আশ্চর্যের বিষয় তার শরীরটা রাজেশের চোদনের তালে তালে কি রকম সাড়া দিচ্ছিল! রাজেশকে আর কি দোষ দেবে ইন্দ্রানী, সে নিজেই তো নিজের মধ্যে ছিল না!  সুশান্ত জানলে কি ভাববে!তার দেওয়া অ্যালিমুনীর টাকায় ইন্দ্রানীর সংসারটা কোনোমতে চলছে। কিন্তু সুশান্ত কে আদৌ কিছু ভাববে? ইন্দ্রানী জীবনে কি চলছে সে ব্যাপারে আদৌ কি কিছু জানতে ইচ্ছুক সুশান্ত? যে মানুষটা তার মেয়েরই ঠিক মতো খোঁজ রাখে না তাকে নিয়ে কেনই বা এত ভাবছে ইন্দ্রানী! কিন্তু রাজেশও কি সত্যিই বিশ্বাসযোগ্য? কে বলতে পারে কয়েকবার ইন্দ্রানী সাথে ফুর্তি করে তাকে ছুড়ে ফেলে দেবে না রাজেশ? এসব নানান চিন্তা ভেতর থেকে এলোমেলো করে দিচ্ছিল ইন্দ্রানীকে। অনেকক্ষণ একইভাবে বসে ছিল ইন্দ্রানী শেষ পর্যন্ত ভোররাতে তার চোখে ঘুম নেমে এলো।


                                     ১১


-ওয়াও!!! রাজেশ মালটা এত ওয়াইল্ড দেখে বোঝা যেত না। তবে আমি জানতাম আমার ভোরের স্বপ্ন সত্যি হবেই। কিন্তু চলে এলি কেন? রাতটা তো ওখানেই কাটাতে পারতিস,রাজেশের বেডরুমে।

ফোনে কথা হচ্ছিল অর্পিতার আর ইন্দ্রানীর। কোথায় এই সময় মেয়েকে স্কুলে নিয়ে যাওয়ার তোড়জোড় করে ইন্দ্রানী কিন্তু আজ তার মন নেই সকাল থেকেই নানা চিন্তায় এলোমেলো হয়ে আছে সে।

- উফঃ! তুই আমার সমস্যাটা না বুঝে এসব উল্টোপাল্টা কথা বলছিস।

-সমস্যার কি আছে? তুই বড্ড বেশি ভাবছিস। এখনই এত সিরিয়াস কমিটমেন্ট করার কিছু নেই। জাস্ট এনজয় কর। তারপর আস্তে আস্তে বুঝে যাবি তোরা দুজনে কি চাইছিস।

-আমি এসব করতে পারবো না রে! কি থেকে কি হয়ে গেল আমি বুঝতেই পারলাম না!
অসহায় গলায় বলে উঠলো ইন্দ্রানী।

-আরে না রে বাবা! শোন শোন তুই আমার কথাটা শোন, তুই কোন ভুল করিস নি।  এক কাজ কর তুই রাইকে রেডি করে রাখ,আজ আমি ওকে স্কুলে নিয়ে যাচ্ছি। তুই ঘরে রেস্ট নে। একটু একা থাক। নিজেকে শান্ত কর। এত অপরাধবোধের কিছু নেই, এগুলো খুব নরমাল জিনিস। আমি কিছুক্ষণের মধ্যেই তোর ওখানে পৌঁছাচ্ছি।
এই বলে অর্পিতা ফোনটা কেটে দিলো কিন্তু ইন্দ্রাণীর মনের অস্থিরতা খুব একটা কমলো না।

                                     ১২

হিসাবটা ঠিক মিলল না! ইন্দ্রানীর রাতটা তার বিছানাতেই কাটানোর কথা ছিল। অর্পিতার মত একই কথা ভাবছিল রাজেশও। তার রমনে এতটা সাড়া দিয়েও ইন্দ্রানী শেষে ওভাবে চলে যাবে সে ভাবতে পারেনি। সারারাত সে ইন্দ্রানীর কথা ভেবে বিছানায় শুধু এপাশ-ওপাশ করেছে ঘুম আসেনি তার এক ফোটাও। সারা সকালেও তার মনে ইন্দ্রানী চিন্তাই ঘুরপাক খাচ্ছিল। অন্যান্য দিন রাজেশ, অঙ্কিতাকে স্কুলে নিয়ে গেলেও, আজ কাজের মেয়েটাকে দিয়ে নিজের মেয়েকে স্কুলে পাঠালো সে। আসলে তার মন মেজাজ ভালো ছিল না। ইন্দ্রানীর ওভাবে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছিল না সে। ইন্দ্রানী কে তার চাই! নিজের করে পেতেই হবে তাকে! সে ভেবেছিল ইন্দ্রানী কে ফোন করবে কিন্তু যদি ইন্দ্রানী ফোনটা না ধরে, সাত পাঁচ ভেবে সে ইন্দ্রানীর ঘরেই যাবে বলে মনস্থ করল।

                                      ১৩

সময়ট যত গড়াচ্ছিল ইন্দ্রানী ততই নিজের এলোমেলো মনকে শান্ত করছিল।সে নিজেকে বোঝাচ্ছিল গতরাতে ঘটনাটা নিছকই  দুর্ঘটনা মাত্র! কিছুদিন রাজেশের থেকে দূরত্ব বজায় রেখে চলতে হবে, ব্যাস তাহলেই আবার সব স্বাভাবিক হয়ে যাবে। দৈনন্দিন জীবনের ব্যস্ততায় গতকালের স্মৃতি একসময় ঠিকই মিলিয়ে যাবে।

কিন্তু মানুষ ভাবে এক আর হয় আরেক। দুপুরে খাওয়া-দাওয়া শেষে ইন্দ্রানী রাইকে ঘুম পাড়িয়ে নিজে একটু ঘুমোতে যাবে, এমন সময় তার সদর দরজার কলিং বেল বেজে উঠলো। দরজা খুলে রাজেশকে দেখে ইন্দ্রানী ভুত দেখার মতো চমকে উঠল। তার এতক্ষণের শান্ত হয়ে আসা মনে আবার ঝড় উঠলো। তবু নিজেকে কোন রকমের সামলে ইন্দ্রানী বলল
- কেন আসা হয়েছে এখানে?
-তুমি জানো কেন এসেছি।
-দয়া করে চলে যাও এখান থেকে।
-যেতে তো আমি আসিনি ইন্দ্রানী।
-প্লিজ এখানে কোন সিনক্রিয়েট করো না। আশেপাশের ফ্ল্যাটের লোকেরা দেখলে ব্যাপারটা খুব খারাপ হবে।
-তাহলে একটু ভেতরে আসতে পারি কি? তোমার সাথে কথা বলাটা একটু দরকার।
ইন্দ্রানী কোন উপায়ান্তু না দেখে অনিচ্ছা সত্ত্বেও রাজেশকে ঘরের ভেতর আসতে দিল।
-দেখো কাল যা হয়েছে সেটা একটা এক্সিডেন্ট ছিল। এ ব্যাপারে আমাদের আর না এগোনোই ভালো। ভেবে দেখো তো আমরা এরকম একটা সম্পর্কে জড়িয়ে পড়লে আমাদের মেয়েদেরও পরিবেশ কি প্রভাব পড়বে!
কথাগুলো এক নিঃশ্বাসে বললো ইন্দ্রানী।
-আমি তো খারাপ কিছু দেখতে পাচ্ছি না এতে। আমরা দুজনে মিলে বরং মেয়েদুটোকে ভালোভাবে মানুষ করতে পারব। ওরাও আমাদের একসাথে পেয়ে খুশিই হবে।
-প্লিজ রাজেশ। তুমি বুঝতে পারছ না সবকিছু এত সোজা নয়।
-দেখো যতদূর আমি বুঝতে পারছি তুমি একটা সম্ভাবনাকে সুযোগ দিতে চাইছ না। তুমি রাইকে সুযোগ দিতে চাইছ না।তুমি অঙ্কিতাকে সুযোগ দিতে চাইছ না।তুমি আমাকে সুযোগ দিতে চাইছ না। এমনকি তুমি নিজেকে সুযোগ দিতে চাইছ না। প্লিজ তুমি আমাদের সম্পর্কটাকে একটা সুযোগ দিয়ে দেখো। এভাবে জেদের বসে সব শেষ করে দিও না।

এই বলে রাজেশ ইন্দ্রানী হাত চেপে ধরল। ইন্দ্রানী ছাড়ানোর চেষ্টা করতেও রাজেশ তাকে ছাড়লো না। বরঞ্চ আরো কাছে টেনে নিল তাকে।

                                      ১৪

দুপুর গড়িয়ে বিকেল হয়েছে। বিকেলের নরম রোদ গায়ে মেখে ছেলেদের দল মাঠে খেলায় মেতেছে। ওইদিকে ভালোবাসার খেলায় মেতেছে ইন্দ্রানী আর রাজেশের দুটি শরীর। ইন্দ্রানীর বেডরুম থেকে তীব্র শীৎকারের আওয়াজ শোনা যাচ্ছে। যে বিছানায় আগে সুশান্ত ইন্দ্রানীকে আদর করত, সেই একই বিছানায় রাজেশ ইন্দ্রানীর দুই উরু সন্ধির মাঝে মুখ ডুবিয়েছে। একটা সুতো অব্দি নেই ইন্দ্রানী শরীরে। সে সম্পূর্ণ নগ্ন হয়েছে রাজেশের কাছে। ইন্দ্রানীর শরীর তীর তীর করে কাঁপছিল রাজেশের জিভের খেলায়। তার ফর্সা বুকে রাজেশের আদরের স্পষ্ট দাগ রয়েছে। ইন্দ্রাণীর নিম্নাঙ্গের ঘন যোনি-লোমের মাঝেও রাজেশের অভিজ্ঞ জীভ তার শরীরের নোনা চেরা অংশটা খুঁজে নিয়েছে। ফলে অসহ্য সুখানুভূতিতে ঘন ঘন জল খসাচ্ছিল ইন্দ্রানী। তার শরীরের ঘামের সাথে রাজেশের ঘাম মিলেমিশে গেছে। তার শরীরের গন্ধের সাথে রাজেশের শরীরের গন্ধ মিলে ভালোবাসার এক নতুন সুবাস ছড়িয়ে ঘরময়। কিন্তু এখানেই শেষ নয়! রাজেশ ইন্দ্রানী শরীরটা উল্টাতেই বুঝতে পারল সে। এবার রাজেশের আসল খেলা শুরু হবে! ইন্দ্রানী চিন্তাকে সত্য প্রমাণিত করে রাজেশ আবারো একবার ইন্দ্রানীর পায়ুভেদে উদ্যত হল এবং কিছুক্ষণের মধ্যেই তার সুদৃঢ় পুংদণ্ড ইন্দ্রানীকে ভেদ করে পৌঁছে গেল তার পায়ুপথের গহীন প্রান্তে। ইন্দ্রানীর পায়ুপথ বরাবর শুরু হলো রাজেশের যাওয়া-আসা। এত দিনের দাম্পত্য জীবনে অক্ষত থাকা ইন্দ্রাণীর এই গোপন কুঠুরিতে এই নিয়ে পরপর দুবার অনুপ্রবেশ করল রাজেশ। কোমরের কাছে ব্যাথাটা আবার মাথাচাড়া দিয়ে উঠল ইন্দ্রানীর। কিন্তু সে জানে রাজেশ থামবে না। এই জায়গায় এসে কেউ থামে না। তাই সে রাজেশের ঠাপ খেয়ে শীৎকার করছিল। রাজেশ আজ অবশ্য ইন্দ্রানীকে শীৎকারে বাধা দেয়নি। বরং তার শীৎকার রাজেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিল। ইন্দ্রানীর শরীরের উপর তার এই দখলদারি তাকে আরো উত্তেজিত করছিল। ফলে তার গতি ক্রমশ বেড়েই চলেছিল। রাজেশের ক্রমবর্ধমান ঠাপে কাহিল হয়ে ইন্দ্রানী এক সময় বলে উঠলো-
-আর ওখানে কত ঢুকাবে? কি মধু আছে ওখানে?
রাজেশের মনে পরল নীলামও প্রথম প্রথম এভাবেই জিজ্ঞেস করত তাকে;কিন্তু সব প্রশ্নের উত্তর হয় না কিছু জিনিস নিজেকে বুঝে নিতে হয়। নীলম একসময় বুঝেছিল। ইন্দ্রানীও সময় এলে বুঝবে। রাজেশ তাই চুপচাপ নিজের কাজ করতে থাকলো।

                                       ১৫
জীবন কারো জন্য কখনো থেমে থাকে না। জীবনের যাত্রা পথে কখনো একজন সাথী পুরো সময় জুড়ে থাকে কখনো বা ভিন্ন ভিন্ন পর্যায়ে আলাদা আলাদা সঙ্গী আসে। কিন্তু একজন পুরুষের প্রধান জৈবিক কর্ম হলো নারীকে রতি সুখ নিবেদন। তাই সে নীলমই হোক বা ইন্দ্রানী, পুরুষ হিসেবে রাজেশকে তার কর্ম করে যেতে হবে। তেমনি একজন নারীর কর্তব্য নিজের সমস্ত শরীর উৎসর্গ করে পুরুষকে সুখ দেওয়া। যোনি সঙ্গম খুবই স্বাভাবিক ও সাধারণ ব্যাপার। তবে পায়ু সঙ্গম তা নয়। সব নারী এই সুখ দিতে সক্ষম হয় না। কিন্তু শরীরের সবথেকে গোপন অংশে সঙ্গমের মধ্যে সর্বোচ্চ সুখ রয়েছে। তেমনি রয়েছে  রয়েছে সুতীব্র যন্ত্রণা। যে নারী  যন্ত্রণার বাধা কাটিয়ে এই সর্বোচ্চ সুখ কোন পুরুষকে দিতে সক্ষম সেই নারীর জীবন সার্থক এবং সেই নারীকে পেয়ে ঐ ভাগ্যবান পুরুষটিরও জীবন সার্থক। এই উপলব্ধির রাজেশের হয়েছে, নীলমেরও হয়েছিল এবং ভবিষ্যতে আশা করা যায় ইন্দ্রানীরও হবে। যাই হোক প্রচন্ড সঙ্গমের শেষে রতিক্লান্ত হয়ে রাজেশ ও ইন্দ্রানী পরস্পরকে জড়িয়ে নগ্ন অবস্থাতেই ঘুমিয়ে পড়েছিল। অনেক দিন পর ইন্দ্রানী কোন পুরুষের বুকে মাথা রেখে ঘুমলো।

ইন্দ্রানীর ঘুম যখন ভাঙলো  সন্ধ্যা পড়ে গেছে ততক্ষণে। টিভির আওয়াজ শুনে ইন্দ্রানী বুঝতে পারল রাই ঘুম থেকে উঠে টিভি চালিয়েছে ।বেচারী রাই জানেও না আজকে কিছুক্ষণ আগে তার এবং তার মায়ের জীবনের সমস্ত সমীকরণ বদলে গেছে। কারণ তার মায়ের ঘরের বিছানায় এক নতুন সম্পর্কে সৃষ্টি হয়েছে যা আগামী দিনে তার, ইন্দ্রাণীর, রাজেশের এবং অঙ্কিতার- সবার জীবন বদলে দিতে চলেছে। দুই হাত তুলে আলসে ভাঙ্গে ইন্দ্রানী। এলোমেলো চুলগুলো একসাথে করে খোঁপা বাঁধে সে। তারপর রাজেশের দিকে তাকায়। কতদিন সে এভাবে পাশে কোন ঘুমন্ত পুরুষের দিকে তাকায়নি! রাজেশের মুখ জুড়ে কেমন যেন একটা যুদ্ধ জয়ের প্রশান্তি রয়েছে। 'খালি আমার পোদ মারা,নাহ!  দাঁড়াও দেখাচ্ছি তোমার মজা!!' মনে মনে ভাবল ইন্দ্রানী। তারপরে রাজেশের শুয়ে থাকা ধনটা মুখে পুরে চুষতে থাকল সে। একটা বীর্যের গন্ধ তার নাকে এসে ঠেকলো। সে পাগলের মত চুষতে শুরু করল রাজেশকে। তার চোষার ঠেলায় রাজেশের ঘুম ভাঙলো। কিন্তু ততক্ষণে  ইন্দ্রানী তাকে নিজের নাগপাশে আবদ্ধ করেছে। রাজেশ কেবল অসহ্য সুখের সামনে ছটফট করতে থাকলো এবং শেষপর্যন্ত বীর্য ঝরিয়ে দিল ইন্দ্রানীর মুখের ভেতর।




 





Like Reply
#17
এখনও অবধি আমার লেখা গল্পগুলির মধ্যে কোনটা আপনাদের সবচেয়ে ভালো লেগেছে জানালে আনন্দিত হবো।
Like Reply
#18
অদিতি কাকিমা ভালো লেগেছে
[+] 1 user Likes Bhogu's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)