Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica জেঠিমার সাথে ঝপাং ঝপাং(সমাপ্ত )
#1
পর্ব ১
হ্যালো বন্ধুরা সবাই কেমন আছো, আমার নাম সৌম্য, আমি হুগলী জেলার শেওড়াফুলি তে থাকি, আজকে আমি আমার জীবনের একটা অভিজ্ঞতার কথা তোমাদের সাথে শেয়ার করবো। সাধারণত আমি সেক্স এর গল্প লিখিনা কোনোদিন, কিন্তু প্রথম আমি আজকে লিখছি। আশা করবো তোমাদের ভালো লাগবে।

আজকের গল্পটা গল্প না, বাস্তব সত্যি ঘটনা। আমার এক পরিচিত জেঠিমা আছেন হুগলী জেলার চন্দননগরে থাকেন। দেখতে খুবই সাধারণ, ৬০ বছর বয়স ছুঁই ছুঁই। দুদু গুলো ৩৬ সাইজের, ব্রা পরে থাকেন সব সময়, ওনার গুদের কোয়া একম গোলাপি, গুদে বাল কামানো থাকে, শরীর মেদবিহীন, একদম ধরে রেখেছেন। চুল পাকতে শুরু হয়ে গেছে অনেকদিন। তাও উনি সেই লেভেল এর দেখতে। সাধারণত উনি হাসি খুশি থাকেন আমার সাথে খুবই বন্ধুত্বপূর্ণ ভাবে মেশেন। জেঠু ( ওনার স্বামী ) অনেকদিন মারা গেছেন।

ওনার এক ছেলে বিয়ে করে বাইরে থাকে চাকরি সূত্রে।

ওনার বাড়িতে কাজের লোক আছেন একজন ও রান্নার লোক আছেন একজন। যদিও ওনার শরীরে একটু বাত ছাড়া কোনো সমস্যাই নেই। তাও কাজের লোক সকাল থেকে সন্ধ্যা অবধি ই থাকে। ওনার আত্মীয়রা মাঝে মাঝে এসে দেখা করে যান ওনার সাথে।

আমি আগেই বলেছি জেঠিমার সাথে আমার সম্পর্ক ভালোই, কিন্তু কোনোদিন মুখ ফুটে সেক্স করার কথা বলে উঠতে পারিনি, লজ্জা ও পেতাম আবার ভয় ও পেতাম যদি বাবা মাকে বলে দেয়। একদিন ওনার বাড়িতে গেছিলাম ওনার সাথে ৫ দিন ছিলাম সেই সময়ে ওনার আর আমার মধ্যে হাসি ঠাট্টা দিয়ে শুরু হয়ে আমাদের মধ্যে এমন কিছু হয় যেটা আমি কোনোদিন ভাবিনি।

এবং জেঠিমা কোনোদিন আমাকে তার পরে খারাপ চোখে দেখা তো দূর, কোনোদিন ভুল ও বোঝেননি।

আমি গত সপ্তাহে একদিন আমার বিশেষ একটু দরকারে চন্দননগর গিয়েছিলাম, ফেরার সময় ভাবলাম একটু দেখে আসি আমার সুন্দরী জেঠিমাকে। যেমন ভাবা তেমন কাজ, আমার কাজ শেষ করেই চলে গেলাম ওনার ফ্ল্যাটে। আগে থেকে বলিনি যে আসছি, শুধুই চলে গেলাম। গিয়ে দরজায় কলিং বেল টিপতেই খুলে গেলো দরজা, দেখি আমার জেঠিমা স্লিভলেস ব্লাউজ ও হলুদ রঙের শাড়ি পরে দরজা খুলে আমাকে দেখেই হাসি দিলো আর অবাক হয়ে জিজ্ঞেস করলো কি ব্যাপার হঠাৎ জেঠিমার কাছে কিছু না জানিয়ে? আমি বললাম অসুবিধায় ফেললাম বুঝি? আচ্ছা চলে যাচ্ছি। এই বলে যেই পিছন ফিরেছি অমনি দেখছি আমার ডান হাত টা ধরে বললো ঢং না করে ভিতরে আয়। আমি ভিতরে গিয়ে বসতেই জেঠিমা বললো একটু জিরিয়ে নিয়ে হাত পা ধুয়ে ফ্রেশ হয়ে আয়। আমি ফ্রেশ হয়ে এসে জেঠিমাকে বললাম তোমাকে খুব মিস করছিলাম জেঠিমা, তাই ভাবলাম একটু দেখা করে যাই। জেঠিমা বললো বেশ করেছিস, আজকে থেকে যা।

আমি বললাম আচ্ছা। তারপর বেশ কিছুক্ষন কথা বললাম আমাদের বাড়ির কথা, আমার চাকরির কথা, পড়াশোনার কথা। তারপর জেঠিমা কে বললাম সবই তো হলো কিন্তু আমি এই সুন্দরী জেঠিমার জন্য কিছু আনতে পারলাম না। বলতেই জেঠিমা বললো আমি কিছু আনতে বলেছি কি? আমি বললাম সে যাই হোক আনতে তো হয়। চকোলেট বা মিষ্টি। জেঠিমা বললো তোর বিয়ে হলে বৌকে দিবি চকলেট। আমি বললাম আর তোমাকে? জেঠিমা বললো জানিনা, আমার কিছু চাই না। সব আছে। আমি জেঠিমাকে বললাম আচ্ছা জেঠিমা আমার সাথে চন্দননগর স্ট্যান্ডে ঘুরতে যাবে আজকে সন্ধ্যায়? জেঠিমা বললো আমি বুড়ি মানুষ আমি কি করবো তোর সাথে? ওখানে প্রেমিকা বা বান্ধবীকে নিয়ে যেতে হয়। আমি বললাম আমার তো প্রেমিকা বা বান্ধবী কেউ নেই, তুমিই চলো না। জেঠিমা রাজি হলো না, আমি জেঠিমাকে দুষ্টুমি করে জড়িয়ে ধরলাম আর বললাম তুমি আমার সাথে চলোনা জেঠিমা প্লিজ? জেঠিমা বললো ওরে বাবারে আমাকে ছাড়, আমি বললাম না যেতে হবে তোমাকে, চলোনা দুজনে যাই। জেঠিমা এতে রাজি হলো। জেঠিমা কে সাথে সাথে চকাস করে বা দিকের গালে একটা চুমু খেয়ে নিলাম।

জেঠিমা কপট রাগ দেখিয়ে বলে এই দুষ্টু ছেলে এটা কি হলো? আমি বললাম এটা তোমার উপহার সোনা জেঠিমা। জেঠিমা বলে খুব পেকে গেছিস দেখছি। আমি বললাম ওটা বয়সের ধর্ম। জেঠিমা বললো ঠিক আছে খাবি চল, আবার বিকালে বেরোতে হবে তোর সাথে। এই বলে আমরা লাঞ্চ করে নিলাম।

এরপর বিকালে জেঠিমাকে বললাম জেঠিমা চলো বেরোবো, দেখি জেঠিমা একটা বেগুনি শাড়ি ও সাথে স্লিভলেস ব্লাউজ পরে আমার সামনে এসে বললো চল আমি রেডি। আমি বললাম উফফ সেই লাগছে তোমাকে। জেঠিমা আবার মুচকি হেসে বললো চলতো এখন, প্রশংসা পরে করবি।

স্ট্যান্ডে গিয়ে দেখি অনেক ভিড় হয়ে গেছে। অনেক কষ্টে একটা জায়গা দেখে বসলাম জেঠিমা কে নিয়ে। বেশ সুন্দর গঙ্গার হাওয়ায় জেঠিমার চুল উড়ে যেতে লাগলো। জেঠিমা কে বললাম তুমি আমার প্রেমিকা হয়ে যাও বুঝলে। জেঠিমা বললো হুম ওটাই বাকি। হঠাৎ দেখি একটা ছেলে তার প্রেমিকা কে চুমু খাচ্ছে, আমি সেটা জেঠিমা কে দেখাতেই জেঠিমা বললো ওই দিকে তাকাবিনা, লজ্জা করে আমার। আমি জেঠিমার বাম পাশে বসে, জেঠিমার কাঁধের ওপর দিয়ে ডান হাত দিয়ে জেঠিমার কাঁধে হাত রেখে বললাম জেঠিমা তোমাকে অপূর্ব লাগছে। বিশ্বাস করো প্রেমে পরে যাচ্ছি তোমার। জেঠিমার আবার সেই হাসি। জেঠিমা তুমি আমাকে তোমার সাথে প্রেম করতে দেবে? জেঠিমা এটা শুনেই বললো দেখ সৌম্য একটা কথা বলি তোকে কিছু মনে করিস না। আমি বললাম বলো।

জেঠিমা বলতে শুরু করলো, তোর জেঠু চলে যাবার পর থেকে প্রায়ই সারাদিন বাড়িতে থেকেই কেটে যায়, আমার কোনো বন্ধু বান্ধব নেই। আমি একটা বন্ধু বানানোর ওয়েবসাইট কয়েকদিন ব্যবহার করেছিলাম কিন্তু ভালো কাউকে পাইনি, ইচ্ছা আমার হয় যে কেউ আমাকে একটু সময় দেবে, কথা বলবে, মাঝে মাঝে ফোন করবে কিন্তু সেই গুড়েও বালি। তোকে আমার খুবই ভালোলাগে, কিন্তু প্রথমত তুই আমার ছেলের মতো, আর আমার থেকে অনেক ছোট। আমি তোকে কিভাবে প্রেমের অধিকার দিই বল? তুই এটা ভাবিস না যে আমি তোকে অপছন্দ করি কিন্তু আমার ভয় হয় যদি লোক জানাজানি হয় বা তোর বাবা মা জানতে পারে কোনোদিন তাহলে খুব খারাপ হব আমি তাদের কাছে।

আমি এতটা শুনে বললাম কোনো ভয় নেই কেউ কিচু জানবে না, আমিও একটা ভালো বান্ধবী চাই, যার সাথে মন খুলে কথা বলতে পারবো এবং সব কিছু শেয়ার করতে পারবো। কোনোদিন কোনোকিছু গুপ্ত থাকবে না তার কাছে।

তোমার মন ভাঙবো না কোনোদিন, তুমি আমার বান্ধবী হবে সারাজীবনের জন্য? এই বলে আমি জেঠিমার সামনে প্রপোস করার ভঙ্গিমায় বসলাম, জেঠিমা লজ্জায় বলে ওঠে এই ওঠ ওঠ কি করছিস। আমি বললাম বলো আমাকে একসেপ্ট করবে কিনা নাহলে উঠবো না। জেঠিমা বলে আচ্ছা আচ্ছা করলাম একসেপ্ট তোকে, এবার ওঠ রে সোনা। আমি উঠে জেঠিমার পাশে বসে জেঠিমাকে বললাম জেঠিমা তোমাকে একটা চুমু খাবো, তবে এবার তোমার ঠোঁটে। জেঠিমা বাধা দিলো না কিন্তু বললো সন্ধ্যা হয়ে যাচ্ছে, একগাদা লোকের সামনে না করলেই নয়?

আমি বললাম চলো বাড়ি যাই, তবে বাড়ি গিয়ে কিন্তু সব নেবো। জেঠিমা আমাকে আলতো করে একটা চড় মেরে বললো তাই নাকি? তোমাকে দিলে তবে তো নেবে।

আমি বললাম আমার সোনাইয়ের ওপর ( জেঠিমার ) আমার পুরো বিশ্বাস আছে। আমি জানি তুমি আমাকে সবটাই দেবে। জেঠিমা আমার দিকে দুষ্টুমির চোখে তাকিয়ে একটা মায়াবী হাসি দিলো এবার। বললো খুব না তোর? আমি বললাম কি শুনি? জেঠিমা বললো জানিনা। আমি বললাম আমার খুব রস তাই না? এটাই বলতে চাইলে তো? জেঠিমা না বলে বললো চল বাড়ি ফিরি। আমি বললাম তুমি একটু দাড়াও আমি একটা চকলেট কিনে আসছি। বলে আমি তাড়াতাড়ি একটা ওষুধের দোকানে গিয়ে ম্যানফোর্স এর চকলেট ফ্লেভার এর কনডম কিনে আনলাম। তারপর আমরা দুজনে একটা টোটোতে উঠলাম বাড়ি আসার পথে জেঠিমাকে কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিসফির করে বললাম একটা কথা বলবো? জেঠিমা বললো বলো। আমি বললাম জেঠিমা তোমাকে না ভীষণ সেক্সি লাগছে আজকে। জেঠিমা বললো বুঝছি, বাড়ি চল।

আমি জেঠিমার বা দিকে বসার জন্য শাড়ির আঁচলের ফাঁক দিকে জেঠিমার মেদহীন পেতে হাত বুলিয়ে দিলাম। জেঠিমা কেঁপে উঠলো। বললো কি হচ্ছে শুনি? আমি বললাম কি হচ্ছে? বলেই জেঠিমার বাম দুদু টা একটু টিপে দিলাম। জেঠিমা বললো এখন না পরে হবে। এই বলে আমার হাত ছাড়িয়ে আমার হাত ধরে বসলো।

এর পর আমরা বাড়ি পংছালাম। পরের ঘটনা আগামী পর্বে…

এই গল্প যদি ভালো লেগে থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন। যদি কোনো মতামত থাকে জানাতে ভুলবেন না। আমাকে ইমেইল করতে পারেন al3807596; অথবা টেলিগ্রাম এ এসএমএস দিতে পারেন @Aarhan1 এই নামে। আপনাদের এসএমএস এ আমি উৎসাহ পাই। তাই আমাকে বেশি বেশি করে উৎসাহ দিবেন এই আশা করি।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Next?
Like Reply
#3
wait for next
Like Reply
#4
জেঠিমার সাথে ঝপাং ঝপাং –
পর্ব ২
বাড়ি ঢুকেই আমি জেঠিমাকে জড়িয়ে ধরলাম। জেঠিমা কিছু বুঝে ওঠার আগেই ওনার শাড়ির আঁচল টা ফেলে দিয়ে মাই গুলো টিপতে লাগলাম। জেঠিমা খিলখিলিয়ে হেসে উঠলো ও আমাকে বললো এসেই কি পাগলামি শুরু করলি? আমাকে ছাড় এখন। সারা রাত্রি পরে আছে। আমি বললাম না জেঠিমা আমি আর পারছি না। জেঠিমা বললো আস্তে আস্তে। এতো তাড়াহুড়ো কেন? আমি তো আছি তোর সামনেই, যা আগেই ফ্রেশ হয়ে আয়। আমি বললাম হুম যাচ্ছি। জেঠিমা বললো শোন। আমি বললাম বলো। জেঠিমা বললো আমার সামনে উলঙ্গ হয়ে বাথরুমে যা। আমি হেসে বললাম এখনই?? জেঠিমা বললো তুই যে আমার ওখানে হাত দিলি আমাকে না বলে, তার বেলা? আমি তো তাও তোকে নিজে থেকে বলছি। আমি কিছু বলার আগেই জেঠিমা নিজে হাতে জোর করে আমার প্যান্টের বেল্ট খুলে প্যান্ট নামিয়ে দিলো। তার পর জামা খুলে দিলো। তারপর আমার জাঙ্গিয়ার ওপর দিয়ে আমার বাড়াটার ওপর হাত বুলিয়ে দিলো আর বললো খোল আমি দেখতে চাই। আমি বললাম কি দেখবে? জেঠিমা আমার বাড়াটা জাঙ্গিয়ার ওপর দিয়ে ধরে বললো এটা। আমি বললাম এটা কি?? জেঠিমা বললো তোর যৌনতার অস্ত্র, আমি বললাম আর কি বলে? জেঠিমা আবার হেসে বললো লজ্জা করে আমার। আমি বললাম বলো “বাড়া”। জেঠিমা আলতো করে আমার পেটে একটা চড় মেরে বললো খালি দুষ্টুমি। বলেই আমার জাঙ্গিয়া নামিয়ে দিলো। দিতেই আমার বাড়া টা তড়াক করে লাফিয়ে উঠলো। জেঠিমা বললো এই তো এবার পেয়েছি। বলেই হাতে নিয়ে বললো খুব সুন্দর। আমি বললাম পছন্দ তোমার? জেঠিমা কিছু না বলে দাঁত দিয়ে নিচের ঠোঁটটা আলতো করে কামড়ে বললো যা এখন ফ্রেশ হয়ে নাও। আমি বললাম নাও? না কেন নয়? জেঠিমা বললো না নয় আজকে থেকে। তুমি করে বলবো। আমি বললাম আচ্ছা। তারপর আমি ফ্রেশ হয়ে এসে জেঠিমার সামনে উলঙ্গ হয়েই বসলাম। বসেই জেঠিমাকে বললাম জেঠিমা আমার খুব করতে ইচ্ছা করছে তোমার সাথে। জেঠিমা বললো সে তো বুঝতে পারছি বাবু। আমি বললাম জেঠিমা তুমি শাড়ি টা খুলে ফেলো না গো। কেউ তো নেই আজকে। কাজের লোক ও কেউ আসেনি।

জেঠিমা বললো দাঁড়া। বলেই শাড়িটা খুলে আমার সামনে সায়া পরে বসলো। আমি বললাম সায়া খোলো। জেঠিমা বললো কেন? আমি বললাম আমাকে উলঙ্গ দেখবে আমি সায়া খুলতে বললেই অসুবিধা? জেঠিমা বললো আচ্ছা দাড়াও বাবু, খুলছি। বলেই জেঠিমা সায়া খুলে বসলো আমার সামনে এখন শুধু একটা ব্লাউজ ও প্যান্টি পরে আছে। আমি জেঠিমার মাই গুলো তে হাত বোলাতে লাগলাম। জেঠিমা বললো খুব রস না তোমার? আমি বললাম হ্যা জেঠিমা। একবার করতে দাও বুঝবে কত্ত রস। জেঠিমা আবার হেসে বললো দেখো একটা কথা বলি, তুমি আমার ছেলের মতো। কিন্তু যখন আজকে সকাল থেকেই দুষ্টুমি করতে শুরু করেছো তখনই বুঝেছি আমাকে তুমি না লাগিয়ে ছাড়বে না। আমার ও অনেকদিন কিনো সঙ্গী পাইনা। সবসময় হাত দিয়ে জল বার করে তো আর ভালো লাগে না, আমার ও ইচ্ছা করে করতে। আমি বললাম আজকে করব জেঠিমা? জেঠিমা বললো হুম বাবু, রাত্রে।

আমি বললাম না এখন একটু করো। জেঠিমা বললো কি চাও করতে শুনি। আমি বললাম জেঠিমা তুমি আমার বাড়া টা একটু মুখে নিয়ে ভালো করে চুষে দাও না, আমার খুব চোষাতে ভালো লাগে। অনেক্ষন ধরে চুষে দাও না, আমার অনেকটা রস বেরোবে। জেঠিমা বললো এস দেখি পারি কিনা। বয়স হয়েছে তো। আমি বললাম কোথায় বয়স? এখনো তুমি কত সেক্সি বৌদি আছো। একদম পেলে ভালো করে লাগাতে ইচ্ছা করে, এরকম। জেঠিমা বললো আচ্ছা দেখি দাও, আর তেল মারতে হবে না।

এই বলে জেঠিমা আমার বাড়া টা হাতে নিয়ে একটু চটকে দিলো ও আমার বাড়া টা মুখে নিয়ে চুষতে লাগলো। আমার খুব ভালো লাগতে লাগলো। আমি সোফাতে দুই পা ফাঁক করে বসে রইলাম আর জেঠিমা হাঁটু গেড়ে বসে আমার বাড়া টা চুষছে। উফফফফ। জেঠিমাগো তুমি না পুরো একটা সেক্সি মাগি। আমার খুব ভালো লাগছে। জেঠিমা মুখ থেকে বার করে বললো এখনতো কিছুই করলাম না, রাত্রে দেখবে। বলে আবার চুষতে লাগলো। আমি জেঠিমা র মাথা টা ধরে ওপর নিচ করতে লাগলাম এবং কখনো কখনো জোর করে অনেকটা ঢুকিয়ে দিলাম জেঠিমার মুখে। জেঠিমা একদম ওয়াক করে উঠলো। আমি বললাম কষ্ট হচ্ছে? জেঠিমা ঘর নাড়লো। আমি বললাম নাও আবার বলে জেঠিমার মুখে আমার বাড়া টা ঢুকিয়ে করতে লাগলাম। জেঠিমা আমার বাড়া খেতে লাগলো কখনো কখনো উম উম করে আওয়াজ করতে লাগলো আবার কখনো এমন জোরে জোরে চুষতে লাগলো যে বাড়া পুরো জেঠিমার গলায় যেতে লাগলো, হঠাৎ করে কি মনে হলো জেঠিমার মুখটা ধরে জোরে তার গলা অবধি বাড়া টা ঢুকিয়ে চেপে ধরে থাকলাম। তখন জেঠিমা উম উমমম করে গোঙাতে লাগলো, কয়েক মুহূর্ত পড়ে ছাড়তেই হ্যাক করে একগাদা থুতু আর লালা বার করে দিলো আমার বাড়াটার ওপর। তারপর আমাকে বললো আমাকে মেরে ফেলবে নাকি তোমার বাড়া দিয়ে? আমি বললাম না জেঠিমা এটাকে ডিপ থ্রোট বলে। বলে আবার এরকম করলাম আবার জেঠিমা একগাদা থুতু বের করে বললো আর পারছিনা এভাবে। জেঠিমার ব্লাউজের ওপর দিয়ে মাই গুলো টিপতে টিপতে বললাম খোলো না এটা জেঠিমা, জেঠিমা বললো এখন না। রাত্রে, এখন ছাড়ো রান্না করে নিই একটু, অতপর আবার সব দেবো। আমি বললাম আচ্ছা। কিন্তু আমার এখনো বেরোলোনা। জেঠিমা বললাম তাড়াতাড়ি করো বার করো। আমি বললাম জেঠিমা কোথায় ফেলবো? জেঠিমাবললো জানিনা। আমি বললাম মুখে নেবে? জেঠিমা বললো হ্যা নেবো কিন্তু জোর করে আমাকে খাইয়ে দিলে হবে না, আর যখন বেরোবে তার আগে বলবে। আমি বললাম আচ্ছা। করো।

জেঠীমা আবার চুষতে লাগলো এবারে ইচ্ছা করেই উম্ম উমমম উমমমম উম্মম্মম্মম্ম করে আওয়াজ করতে করতে চুষতে লাগল। আমি প্রায় ১৫ মিনিট পড়ে দেখলাম আমার মাল বেরোবে। আমি জেঠিমা কে বললাম জেঠিমা আমার বেরোবে। জেঠিমা বললো উমম। আমি বললাম আঃ জেঠিমা বেরোবে আমার এবার, রেডি তো? জেঠিমা চুষতে চুষতে আমার চোখের দিকে তাকালো। জেঠিমার দৃষ্টির মানে বুঝলাম জেঠিমা আমার মাল মুখে নেবার জন্য একদম রেডি এবং আমাকে বলতে চাইছে দাও সোনা, সবটা দাও। আমি জেঠিমার মুখের দিকে তাকিয়ে ই বলে উঠলাম তুমি আমার সবথেকে সোনা জেঠিমা। দেখো বেরোচ্ছে বেরোচ্ছে, আহ জেঠিমা দেখো বেরোলোওওওও বলেই একগাদা মাল জেঠিমার মুখের ভিতর ঢেলে দিলাম। জেঠিমা সবটুমু মাল মুখে নিয়ে আমার বাড়াটা বার করে দিলো, মুখ ফুলিয়ে আমার দিকে তাকিয়ে আছে। আমি বললাম ফেলে আসবে? নাকি খেয়ে নেবে? জেঠিমা চোখ বোরো বোরো করে তাকালো, আর পড়ি কি মরি করে ছুটে বাথরুমে গিয়ে ওয়াক কে মালটা ফেলে দিয়েই কেশে ফেললো,

তারপর ভালো ভাবে ফ্রেশ হয়ে এসে আমাকে বললো, হয়েছে শান্তি??? আমি হেসে বললাম

খুউব। জেঠিমা বললো কত্ত স্টামিনা তোমার, পুরো একটা ঘন্টা ধরে আমাকে চোষালে, পালিয়ে গেলাম বলে তাই নাহলে জোর করে আমাকে মালটা খাওয়াতে। আমি বললাম যে মোটেও না।

তোমাকে তো তো আমি রেপ করতে চাইনি। রেপ করলে নাহয় ওরকম করতাম। তা জেঠিমা তোমার কেমন লাগলো? জেঠিমা বললো ভালো। আমি বললাম তারপর? জেঠিমা বললো তার আর পর নেই। আমি বললাম আচ্ছা। তারপর দেখলাম জেঠিমা শাড়িটা তুলে পড়তে যাচ্ছে, আমি বললাম থাক না, এভাবেই থাকো। জেঠিমা বললো লজ্জা করে না সবসময় দুষ্টুমি করতে? আমি বললাম না করে না, জেঠিমা বললো ঠিক আছে, আমি রান্না ঘরে যাই।

তারপর জেঠিমা চলে গেলে আমি বললাম জেঠিমা আমি ৫ মিনিট আসছি, জেঠিমা বললো কোথায় যাও? আমি বললাম খেলবে তো আবার? নিচের ওষুধের দোকান থেকে ২ প্যাকেট নিয়ে আসি? জেঠিমা বললো থাক অতো করতে হবে না, ওসব লাগবে না আমার। আমার যা বয়স আমার কিছু হবে না আর, আমি বললাম কি হবে না? জেঠিমা বললো জানিনা কিছু, আমি বললাম রাত্রে কি হবে তো নাকি হবে না? জেঠিমা বললো মুচকি হেসে তুমি আমাকে খেয়ে ফেলবে দেখছি, আমি বললাম না সরী, জেঠিমা বললো আচ্ছা ঘরে গিয়ে বস আমি খাবার নিয়ে আসছি। আমি জেঠিমার কাছে রান্না ঘরে গিয়ে বললাম জেঠিমা একটা কথা বলবো? জেঠিমা বললো বলো। আমি বললাম “ভালোবাসি তোমাকে”

জেঠিমা হঠাৎ আমার দিয়ে ঘুরে দাঁড়িয়ে আমাকে অবাক করে দিয়ে আমার গলা জড়িয়ে ধরে আমার ঠোঁটে ঠোঁট দিয়ে দুটো চকাস চকাস করে চুমু দিয়ে বললো, আমিও তোমাকে ভালোবাসি, এবার যাও ঘরে বস। আমাকে রান্না করতে দাও। আমি বললাম আচ্ছা সোনা বলেই জেঠিমার মাইগুলো পিছন থেকে টিপে দিলাম দিয়েই ছুটে রান্নাঘর থেকে পালিয়ে এলাম। জেঠিমা বললো খালি দুষ্টুমি, আমি যেতে যেতে বললাম তোমারি তো দুষ্টু আমি। এরপর জেঠিমা রান্না করে খাবার নিয়ে আস্তে আমি আর জেঠিমা খাবার খেয়ে নিলাম। জেঠিমা আমাকে আমার জাঙ্গিয়া টা দিয়ে বললো এটা পড়ে নাও, তারপর খাও। আমি বললাম কেন?? যেই বলেছি অমনি জেঠিমা আমার কানটা মুলে দিয়ে বললো দুষ্টুমি কম করে কথা শোনো, আমি তোমার সাথে সেক্স করেছি মানে তোমার প্রেমিকা হয়ে যায়নি। জেঠিমার কথা শুনতে হয়। আমি বললাম আচ্ছা দাও। জাঙ্গিয়া পরে নিলাম, চুপচাপ খেতে লাগলাম। জেঠিমা আমার গায়ে হাত বোলাতে বোলাতে বললো সরী বাবু, খুব জোরে কান মুলে দিলাম, খুব লেগেছে না? আমি বললাম না গো

লাগেনি। জেঠিমা বললো না আমি জানি লেগেছে, আমি বললাম তাহলে রাত্রে আমাকে আদর করে দিও। জেঠিমা আমাকে একটা চুমু খেলো। বললো খেয়ে নাও তারপর খেলবো।

এর পরের ঘটনা আগামী পর্বে…


এই গল্প যদি ভালো লেগে থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন। যদি কোনো মতামত থাকে জানাতে ভুলবেন না। আমাকে ইমেইল করতে পারেন al3807596; অথবা টেলিগ্রাম এ এসএমএস দিতে পারেন @Aarhan1 এই নামে। আপনাদের এসএমএস এ আমি উৎসাহ পাই। তাই আমাকে বেশি বেশি করে উৎসাহ দিবেন এই আশা করি।
Like Reply
#5
ভালো লাগছে  clps পরবর্তী আপডেটের অপেক্ষায়

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#6
জেঠিমার সাথে ঝপাং ঝপাং – পর্ব ৩
রাত্রে খাবার টেবিলে বসেও জেঠিমার সাথে খুনসুটি করতে লাগলাম। জেঠিমার দুদুগুলো আমার সামনে উন্মুক্ত হয়ে আছে, আমি খালি সেদিকে দেখছি আর কখনো কখনো হার বুলিয়ে দিচ্ছি। জেঠিমা প্রথম প্রথম বিরক্ত হয়েও মুচকি হাসি দিতে দিতে আমার হাত সরিয়ে দিতে লাগলো। আমি বুঝলাম জেঠিমা খেলতে চায় আমার সাথে। আমি জেঠিমা কে বললাম আচ্ছা জেঠিমা সোনা একটা কথা জিজ্ঞেস করি কিছু মনে করবে না তো? জেঠিমা বললো উলঙ্গ হয়ে আমার মুখে তোমার ওটা ঢুকিয়ে নির্লজ্জের মতো ঠাপিয়ে নিয়ে এখন জিজ্ঞেস করছো মনে করবো কিনা? আমি বললাম বেশ করেছি ঠাপিয়েছি। তুমিও তো চুষলে তার বেলা? জেঠিমা মুচকি হাসতে হাসতে চোখ পাকিয়ে বললো চুপ চাপ খাও। আমি তখন জেঠিমার ডানদিকের দুদু তে হাত দিয়ে নিপল টিপতে লাগলাম বললাম দেখি খাবো। জেঠিমা বললো টেবিলের খাবার খেতে বলেছি, এটা নয়। বলেই আবার হাত ছাড়িয়ে দিলো। আমি চুপচাপ টেবিলের খাবার খেতে লাগলাম। জেঠিমার খাওয়া হয়ে যেতে জেঠিমা যেই উঠতে গেলো আমি হাত ধরে বসিয়ে দিয়ে বললাম এখন না, আরেকটু বস। একসাথে উঠবো। বলেই জেঠিমার দুদুতে হাত দিলাম। জেঠিমা বললো আবার অসভ্যতা করছো? আমি বললাম কোথায়? জেঠিমা এবার হাত না সরিয়ে বললো এই যে আমার দুদুতে হাত দিয়েছো, আমি বললাম সে আমার ভালো লাগে। জেঠিমা আমাকে একটা চুমু দিয়ে বললো খেয়ে উঠে ফ্রেশ হয়ে নাও, তারপর হবে। বলেই হাত ছাড়িয়ে উঠে চলে গেলো।

খেয়ে উঠে দেখলাম জেঠিমা একটা নাইটি পরে আছে আর আমাকে একটা পাঞ্জাবি দিয়ে পরে নিতে বললো। আমি বললাম আবার এসব কেন? জেঠিমা বললো পরে নাও একটু বারান্দায় যাবো, এস একটু গল্প করি দুজনে, পরে ঘুমাবো।
আমি বললাম ঘুমাবে না ছাই, বিছানায় আমাকে চাই, জেঠিমা বললো খালি দুষ্টুমি তোমার।
তারপর আমি জেঠিমার হাত ধরে বারান্দায় গেলাম, বলা হয়নি জেঠিমা থাকে ৪ তলায় ( থার্ড ফ্লোর )। বারান্দায় কিছু টবে সুন্দর করে ফুলের গাছ আছে, তারমধ্যে একটা গাছ বেল ফুলের।
বেল ফুলের খুব সুন্দর গন্ধ আসছিলো বলে একটা ফুল তুলে জেঠিমার গায়ে ঘষে দিতে লাগলাম।
জেঠিমা বললো কি হচ্ছে এটা? আমি বললাম তোমার গেয়ে সুন্দর গন্ধ হবে, আমি সারারাত শুঁকবো। জেঠিমা বললো হয়েছে আর তেল মারতে হবে না। জেঠিমাকে নাইটির মধ্যেও অপূর্ব লাগছিলো, এক দৃষ্টে তাকিয়ে থাকতে থাকতে জেঠিমাকে বললাম তোমার ঠোঁট গুলো শুকিয়ে যাচ্ছে এস আমি একটু ওদের ভিজিয়ে দিই, বলেই জেঠিমার ঠোঁটে চুমু দিতে লাগলাম। জেঠিমাও দুই হাতে আমার মুখটা ধরে আমাকে রেস্পন্স করতে লাগলো। জেঠিমার জিভটা চুষতে হেব্বি লাগছিলো। জেঠিমার মুখের ভেতর যখন আমার জিভ ঢোকাচ্ছিলাম তখন জেঠিমা আমার জিভটা ঠোঁট দিয়ে আইসক্রিমের মতো চুষতে লাগলো, আমি আরামে দুচোখ বন্ধ করে
আমার জিভ চোষাতে লাগলাম ও উম্ম উম্ম করে শব্দ করতে লাগলাম। জেঠিমা হঠাৎ আমার দুই হাত ধরে তার দুদুতে রেখে টিপতে ইশারা করলো, আমি বুঝলাম জেঠিমার সেক্স উঠছে। আমি তখন জেঠিমাকে চুমাতে চুমাতে তার দুদুগুলো টিপছি। নাইটির ওপর দিয়ে কতক্ষন আর টেপা যায়? নাইটির ভিতরে হাত দিতেই জেঠিমা চুমানো বন্ধ করে বললো ঘরে চলো, বারান্দায় বেশি কিছু করা যাবেনা।
দেরি না করে ঘরে এলাম জেঠিমার সাথে, এসেই জেঠিমা আমার পাঞ্জাবি খুলে দিলো, আর নিজেও নাইটি খুলে উলঙ্গ হয়ে গেলো পুরো। জেঠিমা তারপর ঘরের আলো নিভিয়ে নাইট ল্যাম্প জেলে দিয়েই আমার ওপর ঝাঁপিয়ে পড়লো। আমাকে শুইয়ে দিয়ে আমার ওপর বসে আমার ঠোঁট চুষতে চুষতে বললো আজ খুব করে করবো তোমার সাথে সোনা। আমি বললাম জেঠিমা আমার ভীষণ সেক্স করতে ইচ্ছা করছে। জেঠিমা বললো আমার ও। বলেই জেঠিমা আমার
বাড়াটা হাতে করে নাড়াতে লাগলো আর বললো এটা তো দেখছি কেউটে সাপের মতো ফোন তুলছে সোনা। আমি বললাম হুম জেঠিমা তোমার গুদের গুহায় ঢুকবে বলে ফোঁস ফোঁস করছে।
জেঠিমা খিলখিল করে হেসে বললো খুব চোদার শখ না আমাকে? এস চোদো আমাকে, বলেই শুয়ে পড়লো আমার পাশেই, আমি উঠে জেঠিমার গুদে মুখ দিয়ে চাটতে লাগলাম। জেঠিয়া বললো উফফফ মরেযাবো গো এরকম করোনা। আমি বললাম দাড়াও আমার জেঠিমা সোনা তোমার টা একটু চুষি, বলেই ক্লিটোরিয়্যাস টা জিভ দিয়ে চাটতে লাগলাম কখনো কখনো চুষতে লাগলাম। জেঠিমা চিৎকার করতে লাগলো উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ উম্মমমমমম উম্মমমমমমমম ইস্স্হঃ আমি চুষেই চললাম, তারপর আমার মাথাটা নিজের গুদে টিপে ধরে আমার মুখে নিজের গুদ ঘষতে লাগলো আমার জেঠিমা। প্রায় ৩০ মিনিট করার পর আমাকে বললো এবার আমাকে একটু কর প্লিজ, আমি আর পারছি না। আমি বললাম তুমি থেকে তুই তে নেমে গেলে যে, জেঠিমা বললো ভালো করে আমাকে শান্তি দাও, সুখ দাও তারপর আবার তুমি বলবো। আমি বললাম দাড়াও বলেই গুদ থেকে মুখ সরিয়ে জেঠিমার পা দুটো ফাঁক করেই আমার বাঁড়া টা ঢুকিয়ে দিলাম জেঠিমার গুদে। জেঠিমা শীৎকার দিয়ে উঠলো আঃআঃ করে। আমি জেঠিমার কোমরটা ধরে আমার বাঁড়া দিয়ে জেঠিমাকে চুদতে লাগলাম।
জেঠিমা আমার সামনে চিৎ হয়ে শুয়ে আমার গুদ মারা উপভোগ করছে। আমি জেঠিমার দিকে তাকিয়ে কি মনে হলো জানিনা, আমার বাঁড়া টা বার করে নিয়ে গুদের মুখে ধরে মারলাম একটা মোক্ষম ঠাপ। পচাৎ করে ঢুকে গেলো গুদে। জেঠিমা একদম আহহহ্হঃ করে উঠলো, আমি কিছু না বলে আবার বার করে আবার ঠাপ দিলাম ঐরকম জোরে, জেঠিমা আবার চিৎকার করলো আমি ভাবলাম এরকম ভাবে জেঠিমাকে চুদবো, ভেবেই জেঠিমাকে আবার বাঁড়া দিয়ে পচাৎ পচাৎ করে ঠাপাতে লাগলাম। জেঠিমা চোদন সুখে উউউউফফফফ উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ উমমম উমমমম উম্মম্মম্ম আহ্হ্হঃ আহহহহহহহঃ করতে লাগল। জেঠিমাকে বললাম কেমন লাগছে জেঠিমা সোনা? জেঠিমা বললো খুব সুখ দিছিস রে সোনা। আমি বললাম জেঠিমা তোমাকে কুত্তার মতো চুদতে চাই। জেঠিমা বললো আচ্ছা দাড়া। বলেই কুত্তার মতো বসলো বিছানায়, আর আমি জেঠিমার পিছনে গিয়ে গুদে আমার বাড়া ঢোকালাম এবং তার পাছাতে চটাস করে একটা চড় মারলাম। জেঠিমা আঃআঃ করে চোদন খেতে লাগল। আমি চুদতে চুদতে জেঠিমার মাই গুলো জড়িয়ে ধরলাম জেঠিমার পিঠের ওপর একপ্রকার শুয়ে পরে। কিন্তু বাড়ার চোদন কমালাম না। জেঠিমা বললো আঃআহঃ উমমমম হম্মম্ম চোদ আমাকে সোনা, ভালো করে জেঠিমার গুদ মার্। উফফফফসস্স আঃআঃ আহ আঃআঃ আহহঃ হঃ আমি বললাম হ্যা সোনা দিচ্ছি তো, তোমার গরম গরম গুদে আমার লম্বা মোটা বাঁড়া দিয়ে তোমার গুদ মারছি জেঠিমা। জেঠিমা বললো যতদিন আছিস রোজ করবি আমাকে, আমার তোর বাঁড়া টা হেব্বি লাগছে রে সোনা। আমি বললাম হ্যা তো নাও আরো। জেঠিমা বললো দে দে জোরে জোরে দে। তার পর প্রায় ৪৫ মিনিট চোদার পর জেঠিমা বললো আমার হবে রে এবার আমি বললাম হোক না, আমি ঠাপাই তোমাকে, জেঠিমা বললো সোর্ বাথরুমে যাবো নাহলে বিছানা ভিজে যাবে আমি বললাম ভিজুক, আমি উঠবনা, বলে জোরে জোরে ঠাপাতে লাগলাম আর জেঠিমার দুদুগুলো টিপতে লাগলাম। জেঠিমা বললো আমার হয়ে গেলো রে, আমিও টের পেলাম জেঠিমার গুদে রসের বন্যা বয়ে গেলো আমার বাড়াটা হালকা বের করতেই বিছানায় একগাদা জল ছেড়ে দিল জেঠিমা। আমি বললাম আমার তো এখনো হলোনা জেঠিমা, আমি আরেকটু করবো তোমাকে। জেঠিমা বললো করো। মনের আনন্দে করো যত খুশি। তুমি আমাকে আমার উপোষী গুদের তেষ্টা মিটিয়ে দিয়েছো, আমার গুদ তোমারেই দিলাম, চোদো চোদো, যত পারো চোদো। আমি জেঠিমাকে এবার কোলে নিলাম জেঠিমা আমার গলা জড়িয়ে ধরলো, আমি দাঁড়িয়ে জেঠিমার গুদে আমার বাড়া ঢুকিয়ে জেঠিমাকে আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে ঠাপাতে লাগলাম।
এবার আর জেঠিমা চুপ করে না থেকে চিৎকার করতে লাগলো আঃআহঃ আঃআঃআঃহ্হ্হ আআআঃ উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ আঃআঃআঃহ্হ্হ আঃআহঃ আঃ আহাহাহাহ উমমমম আহঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ
উফফফ দে দে আমাকে আরো দে আমার গুদ ভাসিয়ে দে আঃআঃ আঃআঃ করতে লাগলো। আমার বুকে জেঠিমার দুদু গুলো লেপ্টে আছে। আমি বললাম জেঠিমা আমার এবার বেরোবে। কোথায় ফেলবো সোনা। জেঠিমা বললো তুমি কোথায় ফেলতে চাও বোলো? আমি বললাম তুমি যেখানে নিতে চাও, জেঠিমা বললো গুদেই দাও সোনা। আমি হাসতে হাসতে জেঠিমাকে চুমু খেতে খেতে চুদছি তখন। জেঠিমা বললো দে দে আমার গুদে আগে, ভর্তি করে দে। আমি বললাম হ্যা দিচ্ছি, তারপর জেঠিমাকে নামিয়ে বিছানায় শুইয়ে দিয়ে আবার পা ফাঁকি করে চুদতে লাগলাম। ভীষণ ভালো লাগছিলো। জেঠিমার দুদু গুলো চোদার তালে তালে দুলছিলো, আমি দুদু দুটো মুঠো করে ধরে জেঠিমাকে জোরে জোরে চুদতে লাগলাম, জেঠিমা এর মধ্যেই আবার জল খসালো, বললো দে আমাকে এবার ভর্তি করে, আমি আর পারছি না। আমি বললাম দাড়াও সোনা দেবো এবার। এভাবে আরো ১৫ মিনিট চোদার পর জেঠিমার দুদু গুলো কচলে কচলে টিপতে লাগলাম আর আমার মাল আমার বাড়াতে এসে গেলো। আমি জেঠিমাকে চুমু খেতে খেতেই চুদতে চুদতে জেঠিমার গুদে মাল ফেলে দিলাম। যখন মালটা বেরোচ্ছে আমার বাড়া থেকে জেঠিমার গুদের মধ্যে, তখন জেঠিমা আমাকে দুই হাতে জড়িয়ে ধরে আহ্হ্হঃ আহ্হ্হঃ মাগো কতটা বেরচ্ছে তোর বলেই জড়িয়ে ধরে আমার মাল নিতে লাগলো গুদে।
মাল সব বেরিয়ে গেলে বাড়াটা বার করতে গিয়ে দেখলাম জেঠিমার গুদে আটকে গেছে আমার বাড়া তখন। জেঠিমার গুদটা আমার বাড়াটা যেন লক করে রেখেছে। আমি জেঠিমার দিকে তাকালাম, জেঠিমা আমাকে আবার জড়িয়ে ধরে চুমু খেতে খেতে বললো কিরে শান্তি পেলি জেঠিমাকে করে?
আমি বললাম হ্যা ভীষণ আনন্দ পেলাম। তোমার কেমন লাগলো? জেঠিমা বললো জানিনা আমার লজ্জা করছে। আমি বললাম বলো না। জেঠিমা বললো কার খারাপ লাগে এরকম চোদন? আমি বললাম জেঠিমা একটা কথা বলবো, জেঠিমা বললো বল। আমি বললাম জেঠিমা তোমার পোঁদ মারতে দেবে একবার? জেঠিমা বললো ওরে বাবা রে না, আমার খুব লাগবে। আমি কোনোদিন করিনি। আমি বললাম কিছু লাগবে না সোনা, আমি কাল একটা লুব্রিকেন্ট এনে তোমার পোঁদে ভালো করে লাগিয়ে চুদবো। জেঠিমা বললো তোর পায়ে পড়ি সোনা আমার পোঁদ ফেটে যাবে এরকম বড়ো বাড়া নিতে গেলে। আমাকে মেরে ফেলতে চাস? আমি দেখলাম জেঠিমাকে এভাবে হবেনা, আদর করতে করে জেঠিমা কে বললাম আচ্ছা এখন থাকে, পরে একদিন ভাবা যাবে। জেঠিমা বললো হালকা অভিমান করে আদুরে গলায়? পোঁদ মারতেই হবে?
গুদ মেরে ভালো লাগেনি? আমি বললাম হুম, লেগেছে তো ভালো। জেঠিমা বললো তাহলে? আমি বললাম আচ্ছা জেঠিমা থাক, তুমি না চাইলে জোর করবো না সোনা। তোমাকে রেপ করতে চাই না। ভালোবাসি তোমাকে। জেঠিমা সেই হাসি দিল। জেঠিমাকে বললাম জেঠিমা দেখো তোমার গুদে আমার বাড়া টা এখনো কেমন আটকে আছে, এতক্ষন ঠাপানোর পরেও এখনো দাঁড়িয়ে আছে। জেঠিমা বললো থাক ওভাবে, বলে জেঠিমা আমাকে জড়িয়ে ধরে জেঠিমার ওপরে শুইয়ে দিলো। আমি জেঠিমার দুদু গুলো নিয়ে চুষতে লাগলাম, জেঠিমা ও আমার চুলে বিলি কেটে দিতে দিতে বললো আমাকে ভুলে জাবি না তো রে? আমি বললাম না জেঠিমা। জেঠিমা আমাকে একটা চুমু দিলো আমার ঠোঁটে চকাস করে, জেঠিমা বললো বার কর তোর বাড়া টা গুদ থেকে এবার। আমি এবার সহজে বার করে নিলাম। তারপর জেঠিমার সাথে দুষ্টুমি ও খুনসুটি করতে করতে কখন ঘুমিয়ে পড়েছি মনে নেই। সকালে উঠে দেখি জেঠিমা আমার পাশেই নেই, আর আমার গায়ে একটা চাদর চাপা দেওয়া। আমি চাদর সরিয়ে উঠে দেখি জেঠিমা আমাকে একটা জাঙ্গিয়া পরিয়ে দিয়েছে। আমি মনে মনে খুশি হলাম, বুঝলাম জেঠিমা শুধু আমাকে ভালোবাসে না। ভালোবাসে ও কেয়ার ও করে। ঘর থেকে বেরিয়ে রান্নাঘরে চলে এসে দেখি জেঠিমা রান্না করছে। আর দেখি জেঠিমা একটা সুন্দর শাড়ী পড়েছে লাল রঙের ও ব্লাউজের জায়গায় শুধু একটা ব্রা পরেছে। আমি পিছন থেকে জেঠিমাকে জড়িয়ে ধরলাম জেঠিমা চমকে উঠে বললো, ঘুম হয়েছে সোনা? আমি বললাম হ্যা। জেঠিমা বললো এখন আমাকে ছাড়ো, আমি রান্না করে নিয়ে তারপর কথা বলবো। আমি বললাম কি রান্না করছো আজকে? জেঠিমা বললো খাসির মাংস আর পোলাও। আমি বললাম আমার জন্য?
জেঠিমা বললো কে আছে আমার তুমি ছাড়া? আমি বললাম কিন্তু…….. জেঠিমা বললো কোনো কিন্তু না, রাত্রে অনেক করেছ, ভালোকরে না খেলে অসুবিধা হবে। আমি বললাম জেঠিমা আমি আজকে চলে যাবো। জেঠিমা বললো কেন? কয়েকদিন থেকে যা না। ৪-৫ দিন পরে যাস, আমি তোর মাকে ফোন করে কথা বলে নেবো। আমি বললাম আমি থাকলে তোমার ওপর চাপ পড়বে জেঠিমা, তোমার খরচ বাড়বে। জেঠিমা আমার দিকে ফিরে আমার মুখে হাত চাপা দিয়ে বললো
চুপ একদম, কোনো কথা বলবি না। এখন কয়েকদিন থাকবি তারপর যাবি। আমি বললাম তাই হবে। জেঠিমা আবার উল্টো দিকে ফিরে কাজ করতে লাগলো। আমি জেঠিমার শাড়ির আঁচলটা পিছন দিক থেকে সরিয়ে দিয়ে ব্রা র ওপর দিয়ে দুদু গুলো টিপতে লাগলাম। জেঠিমা বললো এখন ছাড় সোনা, দুপুরে খাবার পর করিস। আমি বললাম জেঠিমা তুমি না একটা সেক্সি মাগি।
জেঠিমা বললো এই এসব কি অশ্লীল কথা শুনি? আমি বললাম সরি জেঠিমা আমি খারাপ ভাবে বলিনি, তোমার খারাপ লাগলো। জেঠিমা আবার খিলখিল করে হাসতে লাগলো, বললো পাগল ছেলে তুই একটা। আমি কোথায় রাগ করলাম? জেঠিমা বললো শোনো না একটা কথা বলি?
আমি বললাম হ্যা বলো। জেঠিমা আমার দিকে ঘুরে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে একটা চুমু দিয়ে বললো আমি তোমাকে খুব ভালোবাসি গো সোনা, আজকে আমাকে দুপুরে একটু ভালো করে করবে প্লিজ, আমি আজকে তোমার মাল আমার দুদুতে চাই। আমি বললাম আচ্ছা তাই হবে। তারপর জেঠিমার দুদু গুলো একটু টিপে দিলাম। এমন সময় জেঠিমা চমকে উঠে রান্না ঘরের জানলা টা বন্ধ করে দিলো। আমি বললাম কি হয়েছে? জেঠিমা বললো পাশের ফ্ল্যাটের অদিতি কাকিমা নাকি আমাদের দেখে ফেলেছে তাদের বারান্দা থেকে। আমি বললাম জেঠিমা সরি আমি বুঝতে পারিনি, তোমার সম্মান নষ্ট হলো আমার জন্য। জেঠিমা বললো ছাড় তো। যা হবে হবে। কে কি ভাবলো আমার কিছু যায় আসে না তাতে।
তুই ওতো ভাবিস না, যা স্নান করে নে। আমি রান্না করেই খেতে দেবো। আমি স্নান করছি এমন
সময় শুনলাম কলিং বেলের আওয়াজ। বাইরে শুনলাম জেঠিমা দরজা খুললো খুলেই বললো
আরে অদিতি যে কি ব্যাপার? কেমন আছো? অদিতি কাকিমা কি বললো শুনতে পেলাম না, শুধু শুনলাম জেঠিমা খিলখিল করে হাসছে। তারপর বললো আচ্ছা আসবো এখন সময় পেলে।
আমি স্নান করে বেরোলে জেঠিমা বললো অদিতি এসেছিলো। নিমন্ত্রণ করেছে আমাদেরকে আজকে রাত্রে ওনার বাড়িতে ডিনারে। আমি বললাম আচ্ছা। জেঠিমা বললো রান্না হয়েছে
চলো খেয়ে নিই। খাবার পরে জেঠিমার মনের ইচ্ছা পূরণ করে দিলাম। জেঠিমার দুদুতে মাল ফেলে ভরিয়ে দিলাম। জেঠিমা এরপর ফ্রেশ হয়ে এসে আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ল। কিছুক্ষনের মধ্যেই ঘুমিয়ে পড়লাম। ঘুম থেকে উঠে জেঠিমা দেখলাম আমার জন্য চা করে আনল। দুজনে চা খেয়ে রেডি হলাম অদিতি কাকিমার বাড়িতে যাবার জন্য। জেঠিমা আমাকে বললো শাড়ি পছন্দ করে দিতে আমি একটা হলুদ শাড়ি পছন্দ করলাম এবং জেঠিমা আমাকে একটা পাঞ্জাবি দিলো, আমি পাঞ্জাবি পরে রেডি হয়ে জেঠিমার সাথে অদিতি কাকিমার ফ্ল্যাটে গিয়ে কলিং বেল বাজালাম।
পরের ঘটনা আগামী পর্বে….


এই গল্প যদি ভালো লেগে থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন। যদি কোনো মতামত থাকে জানাতে ভুলবেন না। আমাকে ইমেইল করতে পারেন al3807596; অথবা টেলিগ্রাম এ এসএমএস দিতে পারেন @Aarhan1 এই নামে। আপনাদের এসএমএস এ আমি উৎসাহ পাই। তাই আমাকে বেশি বেশি করে উৎসাহ দিবেন এই আশা করি।
Like Reply
#7
Khub valo laglo
Like Reply
#8
khub sundor update vai taratari porer update diben asa kori
[+] 1 user Likes candyboy_'s post
Like Reply
#9
খুব সুন্দর হয়েছে।আরো কিছু নারী যোগ করুন কিন্তু আর কোন পুরুষ নয়।নিয়মিত আপডেট দিন।সাথে আছি।
লাইক দিলাম।


-------------অধম
Like Reply
#10
(01-08-2023, 01:05 PM)অভিমানী হিংস্র প্রেমিক। Wrote: খুব সুন্দর হয়েছে।আরো কিছু নারী যোগ করুন কিন্তু আর কোন পুরুষ নয়।নিয়মিত আপডেট দিন।সাথে আছি।
লাইক দিলাম।


-------------অধম

Ji ami cesta korbo
Like Reply
#11
(31-07-2023, 11:46 AM)chndnds Wrote: Khub valo laglo

Thank you pase thakben asa kori
Like Reply
#12
দারুণ আপডেট  clps পরবর্তী পর্বের অপেক্ষায় 

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#13
(02-08-2023, 05:07 PM)Somnaath Wrote:
দারুণ আপডেট  clps পরবর্তী পর্বের অপেক্ষায় 

Khub taratari update dibo dada pase thakben
[+] 1 user Likes Nibrass0007's post
Like Reply
#14
erotic story is nice
Like Reply
#15
(03-08-2023, 03:12 AM)Nikhl Wrote: erotic story is nice

Thank you lije repu diye pase thakben
Like Reply
#16
জেঠিমার সাথে ঝপাং ঝপাং – পর্ব ৪ (শেষ পর্ব)
আজকে ৪ নম্বর পর্বে যাবার আগে বলতে চাই প্রিয় পাঠকের অনেকেই আমাকে মেসেজ করেছেন এবং ইমেইল করেছে। সবাইকে ধন্যবাদ।



অদিতি কাকিমা দেরি করলো না, সাথে সাথে দরজা খুলে দিলো, মনে হয় আমাদের জন্য অপেক্ষা করছিলো। দেখলাম কাকিমা একা আছে। কাকিমা দেখলাম একটা কালো শাড়ি আর একটা লো কাট ব্লাউজ পড়েছে। কাকিমার শাড়িটা ট্রান্সপারেন্ট। শাড়ির মধ্যে দিয়ে কাকিমার নাভিটা দেখা যাচ্ছে। ব্লাউজের মধ্যে দুদুর খাঁজ ও বোঝা যাচ্ছে। আমার হাত ধরে কাকিমা
আমাকে ঘরে নিয়ে এলো, জেঠিমাকে ও নিয়ে আসলো। এসে বসতে বলে গেলো। কাকিমার ঘরটা সুন্দর করে সাজানো। ঘরে এসি চলছে। কাকিমা জেঠিমার সাথে গল্প শুরু করে দিলো। মাঝে একবার উঠে আমাদের যে দুই গ্লাস কোকা কোলা এনে দিলো।

এরপরে কাকিমা জেঠিমার সাথে কথা বলতে শুরু করলো, কথায় কথায় আমার প্রসঙ্গ উঠলো, কাকিমা বললো জেঠিমাকে তোমরা যা শুরু করেছো আজ কাল, কেউ দেখে নিলে কি হবে? আমি না হয় কাউকে কিছু বলবো না, কিন্তু যদি বলে দিই তাহলে কি হবে? জেঠিমা বললো বলেই কি হবে? একা থাকি, সময় কাটেনা, ও একটু এসেছে ওর সাথে একটু খেলাধুলা করেই কাটে। কাকিমা বললো আমাকে তুমি তো সেই একদম। আজকে তোমার জেঠিমাকে যা করছিলে, জেঠিমা তো একদম তোমাকে জড়িয়ে ধরে করছিলো। তবে শুধু জেঠিমা কে দেখলে হবে?
আমাকে দেখলে কি খুব মন্দ হয়? জেঠিমা বললো আমাকে যে হ্যা রে তুই তো আমার মতো অদিতিকেও একটু সময় দিতে পারিস। আমি বললাম দুষ্টুমি করে, শুধু কি সময় দেব? নাকি অন্য কিছু চাই আরো?
অদিতি কাকিমা বললো কি দেবে শুনি? আমি বললাম যা আছে আমার সব তো দেখেছো
ঢং করছো কেন? বলোনা যে চোদাতে চাও। অদিতি কাকিমা বললো ইস কি ভাষা ছেলের।
বললো হ্যা চোদাতে চাই। জেঠিমা বললো ঠিক আছে শোন আমি যাই, তুই একটু ওকে সময় দে
আমি বললাম যাবে মানে? আজকে তোমাকে আর কাকিমার গুদ একসাথে চুদবো। জেঠিমা বললো ওরে বাবা রে, তোর কত্ত স্টামিনা। তুই পারবি আমাদের একসাথে? আমি বললাম কাকিমার গুদ ফাটিয়ে দেব মেরে, আর তোমার পোঁদ মেরে খাল করে দেব জেঠিমা সোনা।
জেঠিমা বললো আমি মরে যাবো আজকে। আমি বললাম কিছু হবে না সোনা।
কাকিমা বললো ইয়ং ছেলে কিছু হবে না। দেখি তোমার ওটা, আমি বললাম কোনটা? জেঠিমা বললো প্যান্ট খোল, তোর বাড়া দেখতে চায়। আমি বললাম না খুলবো না, লজ্জা করে আমার।
কাকিমা লাল লিপস্টিক পড়া ঠোঁটের কোনে মুচকি হাসি এনে বললো আর লজ্জা পেলেও কিছু করার নেই দেখি, বলে আমার প্যান্ট খুলে আমার জাঙ্গিয়া নামিয়ে দিলো, আমার বাড়া তো
একদম কেউটে সাপের মতো সোজা হয়ে দাঁড়িয়ে ছিল। প্যান্টের ওপর দিয়ে বোঝা যায়নি।
জাঙ্গিয়া খুলতেই তড়াক করে লাফিয়ে উঠলো। কাকিমা অমনি হাতে নিয়ে ধরলো আমি একটু কেঁপে উঠলাম, তারপর কাকিমা হঠাৎ করে আমার বাড়া তা মুখে নিয়ে চুষতে লাগলো, আমি চুপচাপ আরাম খেতে লাগলাম। কাকিমার শরীরটা দেখার জন্য শাড়ি নামিয়ে দিলাম। কাকিমার ব্লাউজ পরা দুদুর খাঁজ গুলো দেখতে লাগলাম ততক্ষন কাকিমা আমার বাড়া টা মুখে নিয়ে উউউমমমম উম্মম্মম্মম্ম করে চুষছে। আমি হঠাৎ করে কাকিমার মাথাটা ধরে আমার বাঁড়া টা
ওনার মুখের ভিতর ঠেলে ঢুকিয়ে দিলাম। সাথে সাথেই কাকিমা অইয়াক করে কেশে ফেলল। কাকিমা বললো বাব্বারে কি বড়, দম আটকে যাবে আমার, ওরকম করিস না। আমি বললাম চুপ চাপ চোষো, বেশি কথা বলবে না। কাকিমা আমার দিয়ে তাকিয়ে আবার চুষতে লাগলো।
আমি কাকিমার মাথাটা ধরে আবার জোরে ঢুকিয়ে দিলাম কিন্তু এবার আর বার করতে দিলাম না। আমার বাঁড়া টা ওনার গলায় গিয়ে আটকে গেলো। তারপর ওনাকে ধরে ওই অবস্থায় আমি deepthroat করতে লাগলাম। ওয়াক ওয়াক ওয়াক ওয়াক ওয়াক করে শব্দ করতে করতে কাকিমা হঠাৎ করে বাড়া টা বার করে দিলো, আর অনেকটা লালা মেশানো থুতু বেরিয়ে গেলো, কাকিমা কাশতে লাগলো, আমি ছাড়বার পাত্র না, ওই অবস্থায় আবার আমি কাকিমার মুখে বাড়া ঢুকিয়ে কাকিমার মুখ চুদতে লাগলাম। এবার কাকিমার গলায় গিয়ে ধাক্কা মারতে লাগলো আমার বাড়া। কাকিমার মুখের দিকে তাকিয়ে মনে হলো কাকিমা এবার কেঁদে ফেলবে, তখনি আমি বাড়া টা বার করে নিলাম, আর কাকিমা বমি করে দিলো ঘরের মেঝেতে। জেঠিমা বললো ইসসস কি করলি এটা, আমি বললাম আমার কি দোষ, কাকিমা বললো কিছু হয়নি ঠিক আছে, আগে এটা পরিষ্কার করা হোক, তারপর আবার করবো, আমার এভাবে চুষতে খুব ভালোলেগেছে
জেঠিমা তো অবাক। জেঠিমা বললো জানিনা বাবা তোদের কি সব চয়েস। জেঠিমার কাছে আসতেই জেঠিমা বললো আমাকে এভাবে ছুবিনা, যা স্নান করে আয়, তারপর।
এরপর কাকিমা বমি পরিস্খার করে নিলো, আমি স্নান করে আসলাম।

স্নান করে বেরিয়ে দেখলাম জেঠিমা আর কাকিমা দুজনে স্টককিংস পরেছে, আমাকে দেখিয়ে বলে কেমন লাগে আমাদের দুই মাগীকে, আমি বললাম তোমরা দুজনেই এক একটা মাল। জেঠিমা বললো চল আগেই খেয়ে নিতে হবে, কাকিমা বললো তার পর “খেলা হবে”। আমি বললাম আচ্ছা।
তারপর আমরা রাত্রের খাবার খেয়ে ঘরে যেতেই কাকিমা আমাকে বিছানায় ফেলে দিলো আর নিজেরা বিছানায় উঠে এসেই বললো এস আমার নাগর, দেখি কেমন আমাকে কাহিল করতে পারো, জেঠিমা আমার মুখে ব্রা খুলে একটা দুদু দিয়ে জড়িয়ে ধরলো আর কাকিমা আমার বাড়া টা আবার চুষতে লাগলো, আমি জেঠিমার দুদু গুলো একবার একটা খেতে খেতে অন্যটা টিপছি আবার অন্যটা খেতে খেতে এটা টিপছি, জেঠিমা আমার মাথার দুইপাশে পা দিয়ে আমার মুখের ওপর তার গুদটা দিয়ে বসলো আমি গুদ চুষে দিতে লাগলাম। জিভটা দিয়ে ওনার গুদের চেরায়
ওপর নিচ করতে লাগলাম, জেঠিমা ইসসসস ইসসসসসস উম্মম্মম্ম উম্মম্মম্ম আআআহহহহহ্হঃ আআআহহহহহ্হঃ আআআহহহহহ্হঃ আআআহহহহহ্হঃ করতে লাগলো, এবং মাঝে মাঝে আমার মুখে ওনার গুদ টা দিয়ে ঠাপাতে লাগলো। এদিকে কাকিমা আমার বাড়া চুষে চলেছে। আবার কাকিমা হঠাৎ চোষা থামিয়ে কাকিমার দুদু গুলোর মাঝে আমার বাড়া দিয়ে মাই ঠাপ দিতে লাগলো, আমি জেঠিমার গুদ চোষা বন্ধ করে বললাম তোমরা কি সারারাত এটাই করবে নাকি চোদাবে? জেঠিমা বললো আর একটু চুষে দেনা সোনা, তারপর যা বলবি তাই দেব। আমি আরেকটু চুষে দিতেই জেঠিমা গুদ তুলে আমার মুখেই জল ছেড়ে দিলো, বিছানা ভিজে গেলো। কাকিমা সাথে কাঠে একটি ন্যাকড়া দিয়ে দিলো জেঠিমা কে, জেঠিমা সেটা দিয়ে সব জল মুহে দিলো আর আমার ঠোঁটে চুমোতে লাগলো, বললো কি সুখ দিলি রে সোনা, আজকে থেকে আমরা শুধু তোর। কাকিমা বললো আমাকে তুই কি রাক্ষস নাকি রে? এখনো বেরোয় নি তোর মাল, সিঙ্গাপুরি কলার মতো শক্ত হয়ে আছে, আমি বললাম তোমাদেরকে না চুদলে বেরোবে না কাকিমা।
কাকিমা বললো আচ্ছা আয়। দে আমাকে ভালো করে। আমি উঠে কাকিমাকে ধরে তার প্যান্টি খুলে দিলাম, আর তার গুদে ভালো করে আমার হাতের তিনটে আঙ্গুল ঢুকিয়ে দিলাম, কাকিমা বললো ওরে বাবারে খুব লাগছে, বের কর। আমি বললাম দাড়াও, বলে জেঠিমাকে ইশারা করতেই জেঠিমা আমার পাঞ্জাবির পকেট থেকে একটি কনডম বের করে আমার বাড়াতে পরিয়ে দিলো, বললো নে তোর কাকিমাকে চোদ। আমি বললাম দেখি কাকিমা, এবার ঢোকাবো
কাকিমা বললো আস্তে ঢোকাবি, তোরটা খুৱ বড়ো। আমি বললাম হ্যা। বলেই বাড়াটা ওনার গুদের মুখে সেট করেই ঠাপ দিলাম। পচাৎ করে ঢুকে গেলো, কাকিমা বললো উউউউউফফফফফফ আস্তে দিতে বললাম তো, আমি কিছু না বলে ওনার দুদুগুলো ধরে ওনার গুদ মারতে লাগলাম। কাকিমার গুদটা হেব্বি নরম, আর যেন আগ্নেয়গিরি। হেব্বি গরম ভেতর টা।
এদিকে জেঠিমা দেখি কাকিমার ড্রয়ের থেকে একটা ভাইব্রেটর বার করে আমার কাকিমার চোদাচুদি দেখতে দেখতে গুদে ভাইব্রেটর দিয়ে মজা নিচ্ছে, আমি বুঝলাম সব শালী সেট করে রেখেছিলো আগেই, আমাকে নিয়ে দুজনে চুদবে একসাথে। কাকিমা বললো ওদিকে না দেখে এদিকে দেখো, আমার গলা টা জড়িয়ে ধরে কাকিমা চোদাতে চোদাতে উফফফফফ উফফফফফ উফফফফফ উফফফফফ উফফফফফ উফফফফফ উফফফফফ উফফফফফ উফফফফফ উফফফফফ উম্মম্মম্ম উম্মম্মম্ম আঃআঃ আঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃআঃ
আঃআঃহ্হ্হঃ করতে করতে আমার কানে কানে বললো যদি চাও আরো অনেক মহিলা পাবে, শুধু এরকম ভাবে আমাকে করতে হবে, জেঠিমাকে না বলতে। আমি বললাম হুম। এভাবে প্রায় ১ ঘন্টা চোদার পর কাকিমা বললো আমার হচ্ছে, এবার আমার বেরোবে, একটু জোরেজোরে দে সোনা। আমি জোরে জোরে ওনার কোমর ধরে ঠাপাতে লাগলাম। কাকিমা সেই সময় আঃআঃহ্হ্হ আঃআঃহ্হ্হ আঃআঃহ্হ্হ আঃআঃহ্হ্হ করতে করতে শেষে বললো বের করে নে তোর বাড়া টা, আমি বাড়াটা বের করতেই কাকিমা উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ করে একগাদা মাল বার করে দিলো, দিয়ে বললো থ্যাংক ইউ সোনা, কত্তদিন পর এরকম কড়া চোদন পেলাম, আমি বললাম আমার তো এখনো হয়নি, কাকিমা বললো জেঠিমাকে চোদ, আমি একটু ওয়াশরুমে যাই। বলে কাকিমা উঠে যেতেই জেঠিমাকে বললাম এই আমার খানকি জেঠিমা এস চুদবো তোমাকে, জেঠিমা তো রেডি হয়েই ছিল, ক্ষুদার্থ বাঘিনীর মতো ঝাঁপিয়ে পড়লো আমার ওপর, আমাকে জড়িয়ে ধরে চুমি খেতে লাগলো আমার সারা শরীর, আমার বাড়া টা মুখে নিয়ে চুষতে লাগলো, বললো আমি তোর মাল খেতে চাই, আমার মুখে ফেল, বলেই জোরে জোরে চুষতে লাগলো। আমি বললাম জেঠিমা চুদতে চাই তমাকে, একটু চুদতে দাও, অনেকটা বেরোবে, এমনিও সন্ধ্যা থেকে বেরোয়নি। জেঠিমা বললো আচ্ছা, কিন্তু কাকিমাকে চোদার পর যে কনডম টা খুলিসনি সেটা তো দেখ, খুলে ফেল, আমাকে যেমন ভাবে চুদিস সেভাবেই চাই।
আমি বললাম হ্যা সন্ধ্যায় জামাই সাজিয়েছিলে আমাকে, তাহলে তো কনডম দিয়েই করতে হয়, বিয়ের রাত্রে কি কনডম না দিয়ে করে অন্তঃসত্ত্বা করে দিই আমি তোমাকে সেটা হয় কি।
জেঠিমা আমার কানটা আলতো করে মুলে দিয়ে বললো খুব কথা শিখেছিস না, আমি বললাম হ্যা
জেঠিমা বললো দে না আমাকে এবার একটু। আমি বললাম এখানে না, জেঠিমা বললো কথায় তবে? আমি বললাম কাকিমা বেরোক আমি তোমাকে বাথরুমে নিয়ে গিয়ে চুদবো স্নান করতে করতে। জেঠিমা বললো এখনই চল, কাকিমার সামনেই করবি বলেই আমার কনডম খুলে নিলো। আমি বললাম আচ্ছা তাই হোক। এরপর কাকিমার বাথরুমের দরজায় গিয়ে নক করতেই কাকিমা বললো কি চাই? আমি বললাম খোলো ঢুকবো, কাকিমা দরজা হালকা ফাঁক করতেই আমি আর জেঠিমা ঢুকে গেলাম, কাকিমা বললো এখানে কি? আমি কিছু বললাম না, কাকিমার সামনেই জেঠিমার দুদু গুলো টিপতে টিপতে জেঠমাকে চুমোতে লাগলাম, জেঠিমাও রেস্পন্স করতে লাগলো, তারপর জেঠিমার একটা পা শাওয়ারের নোবে তুলে দিয়ে জেঠিমার পোঁদে বাড়া ঢুকিয়ে দিলাম একদম পকাৎ করে একটা শব্দ হলো, জেঠিমা চিৎকার করে উঠলো, ওরে বাবা রে। আমি বললাম চুপ করো একদম, বেশি চিৎকার করলে পোঁদ ফাটিয়ে দেব। কাকিমা স্নান করতে করতে দেখতে লাগলো, আর মাঝে মাঝে আর আর জেঠিমার গায়ে জল ঢেলে দিছিলো। তারপর জেঠিমার পোঁদ মারতে লাগলাম, জেঠিমা বলতে লাগলো না না না না বের করো, বের করো সোনা, না না পারছি না, বের করো সোনা, আমি কিছু না বলে জেঠিমার মুখটা বা হাতে করে টিপে ধরে জোরে জোরে পোঁদ মারতে লাগলাম। জেঠিমা মমমমমম মমম মমম মমম মমম মমম মমম মমম করতে করতে চোদন খেতে লাগলো, তারপর জেঠিমার মুখটা ছাড়তেই জেঠিমা বলে উঠলো উফফফফ খানকির ছেলে আমার পোঁদ ফাটিয়ে দিলি, বের কর আগে। আমি বের করতেই জেঠিমা ঘুরে গিয়ে কমোডে বসেই জোরে জোরে হাঁপাতে লাগলো আর বললো, আমার ভীষণ ব্যাথা করছে, এরকম করে চুদলি আমাকে, আমি দাঁড়াতে পারছিনা ভালো করে। তুই একটা পশু। আমি বললাম ঘোড়া না গাধা? জেঠিমা ব্যাথার মধ্যেও একটু ইয়ার্কি করে বললো বুনো মোষ একটা। আমি বললাম এস এবার গুদ মারি তোমার, জেঠিমা বললো না থাক। আমি বললাম আর ১৫ মিনিট দাও, তারপর মাল ফেলবো, জেঠিমা বললো আচ্ছা করো। তারপর জেঠিমাকে কোলে নিয়ে তার গুদে আমার বাড়া টা ঢুকিয়ে চুদতে লাগলাম। বাথরুমে ভোর লাগছিলো যদি স্লিপ করে পড়ে যাই। কাকিমা বুঝতে পেরে আমাকে পিছন থেকে শক্ত করে ধরে নিলো, আর তার দুদু গুলো আমার পিঠে লেপ্টে গেলো। কাকিমা বললো আমার জেঠিমাকে,
ভাগ্য করে একটা ভাইপো পেয়েছিস, দেখ তোকে কত্ত ভালোকরে কোলে নিয়ে চুদছে। আমাকে তো কোলে নেয়নি, তোকে নিয়েছে। জেঠিমা বললো কোলে উঠলে তোর গুদ ফাঁক করে দেবে।
তারপর জেঠিমাকে ঠাপাতে ঠাপাতে প্রায় আধ ঘন্টা পড়ে আমার খুব মাল এসে গেলো, জেঠিমা
তখন উফফফফ আঃআহঃ ঊমমম উমমমম সস্স করতে করতে চোদন খাচ্ছিলো। চোদাচুদি করতে করতে কাকিমা জেঠিমা দুজনেই তুই তোকারি শুরু করে দিয়েছে। জেঠিমাকে বললাম বেরোবে আমার, জেঠিমা কোল থেকে নেমে গিয়ে বসে পরেই আমার বাড়া টা মুখে নিয়ে চুষতে লাগলো, এদিকে কাকিমাও বসে পড়ে কুত্তার মতো জিভ বার করে বলছে আমাকেও দিবি রে সোনা। আমি জেঠিমার উদ্দম চোষনে নিজে কে ধরে রাখতে পারলাম না।
হড়হড় করে মাল বেরোতে লাগলো আমার, জেঠিমার মুখেতো গেলো, জেঠিমার মুখ থেকে বার করে কাকিমার মুখে দিতেই কাকিমা চুষে দিলো, আর কাকিমার মুখেও মাল পড়লো, কিন্তু জেঠিমার মতো অতো নয়। তারপর আমি বাথরুমে বসে পড়লাম। প্রথম বার দুজনকে চুদে নিজেকে রাজা মনে হচ্ছিলো, তারসাথে নিজেকে ক্লান্ত লাগছিলো। তারপর ভালোভাবে আমাকে জেঠিমা আর কাকিমা স্নান করিয়ে দিলো, ভালোভাবে আদর করতে করতে সাবান মাখিয়ে দিলো, আর স্নান করার সময় কাকিমার দুদু টিপছিলাম। কাকিমাও হাসতে হাসতে আমাকে স্নান করালো।
তারপর স্নান শেষে ঘরে গেলাম তিনজনে উলঙ্গ হয়েই। তারপর বিছানায় শুয়ে শুয়ে খেলতে লাগলাম দুজনের সাথে, সাধারণ খুনসুটি, দুষ্টুমি এসব। এভাবে কখন যে ঘুমিয়ে পড়েছি জানি না। সকালে উঠে দেখলাম কাকিমা গরম কফি করে এনে ডাকছে আমাদের। আমরা উঠে কফি খেলাম। কাকিমা আমাকে একটা চাদর গায়ে দিয়ে দিয়েছিলো সেটা দেখলাম সকালে, জেঠিমা মাঝরাত্রে উঠে ব্রা আর প্যান্টি পরেনিয়েছিলো, আর কাকিমা একটা সেক্সি নাইটি পরেছে যার ভিতর দিয়ে দেখা যাচ্ছে সবই কিন্তু ব্রা পরেনি। বললো তাড়াতাড়ি খেয়ে নাও মন্দিরে যাবো আমরা তিনজনে। তারপর কফি খেয়ে নিয়ে স্নান করলাম, আর কাকিমা আমাকে একটা সুন্দর পাঞ্জাবি আর পাজামা দিলো বললো এটা পড়ে চলো। আমি কাকিমা কে জিজ্ঞেস করলাম আচ্ছা কাকিমা একটা কথা জিজ্ঞেস কড়া হয়নি তোমাকে, কাকুকে দেখছিনা, কাকু কোথায়? কাল রাত্রি থেকে দেখিনি। কাকিমা বললো তোমার কাকু ব্যবসার জন্য দেশের বাইরে গেছে ৪ দিন পর ফিরবে, এমনিও তোমার কাকুর কত্ত সময় আমার জন্য। যাই হোক চলো এবার। এরপর আমরা মনদিয়ে গিয়ে পুজো দিলাম। কিন্তু জেঠিমা দেখলাম আস্তে আস্তে হাঁটছে, আমি বললাম কি হয়েছে তোমার?? এভাবে হাঁটছো কেন? জেঠিমা আমার দিকে কটমট করে তাকালো, আমি বুঝলাম আচ্ছা আমারি দোষ। তারপর বাড়ি ফিরে কাকিমা বললো আমার বাড়িতেই থাকো না এখন। পরে যেও। আমরা কাকিমার বাড়িতেই সেদিনটা কাটালাম। সেদিন সারাদিনে বেশ কয়েকবার করেছি কাকিমাকে, কাকিমা খুব হ্যাপি। কিন্তু জেঠিমা আমাকে পিছনে কোনোভাবেই করতে দেয়নি আর। গুদ মেরেছি দুজনের। কাকিমা আমাকে পারলে বিয়ে করে নেয় এত্ত খাতির করে আমাকে এখনো। কিন্তু আমি কাকিমার কাছে যাওয়া কমিয়ে দিয়েছি, অফিসে যেতে হয় আমাকে এখন তাই আর অতো যাওয়া হয়না।

পরবর্তীকালে কাকিমার কয়েকজন বান্ধবী আমাকে ফোন করেছিল, কথা বলেছি তাদের সাথে, তারাও আমার সাথে সময় কাটাতে চেয়েছেন। কিন্তু যাওয়া হয়নি এখনো একবার। দেখা যাক ভবিষ্যতে কি হয়। জানাবো আপনাদের।

আপনাদের সামনে আবার একটি নতুন গল্প নিয়ে হাজির হবো। এই আশা করি। কেমন লাগলো জানাবেন।

এই গল্প যদি ভালো লেগে থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন। যদি কোনো মতামত থাকে জানাতে ভুলবেন না। আমাকে ইমেইল করতে পারেন al3807596; অথবা টেলিগ্রাম এ এসএমএস দিতে পারেন @Aarhan1 এই নামে। আপনাদের এসএমএস এ আমি উৎসাহ পাই। তাই আমাকে বেশি বেশি করে উৎসাহ দিবেন এই আশা করি।
Like Reply
#17
uffs, khubi sundar hoyacha
Like Reply
#18
(04-08-2023, 03:26 AM)Nikhl Wrote: uffs, khubi sundar hoyacha

Thank you dada like repu diye pase thakben
[+] 1 user Likes Nibrass0007's post
Like Reply
#19
Very nice please continue.
add spanking , hair pulling
Like Reply
#20
(04-08-2023, 03:50 PM)king90 Wrote: Very nice  please continue.
add spanking , hair pulling

The story is ended if i wrote the 2nd part definitely i will add those
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)