Thread Rating:
  • 19 Vote(s) - 3.05 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest মায়েদের কাছে সেক্স এডুকেশান
#1
মায়েদের কাছে সেক্স এডুকেশান

এক

সেবার আমি আর পাপাই গরমের ছুটি কাটাতে কোলকাতায় নিজেদের বাড়িতে এসেছিলাম।আমরা দুজনেই দার্জিলিং এর বোর্ডিং স্কুলে পড়তাম। প্রতি বছরই গরমের ছুটি, দুর্গাপুজোর ছুটি আর বড় দিনের ছুটিতে আমরা বাড়ি আসতাম । পাপাই আর আমি সাউথকোলকাতার একটা নামি আপ্যারটমেনটের একই ব্লকে পাশাপাশির ফ্ল্যাটে থাকতাম। আমাদের দুজনেরই বাবা নেই। মানে আমার বাবা মারা গেছেন আর পাপাইএর বাবা আর মার মধ্যে ডিভোর্স হয়ে গেছে। আমার মা পাপিয়া আর পাপাই এর মা  পিয়ালি  দুজনেই প্রাইভেট কম্পানিতে উঁচু পদে চাকরী করে। আমার মা মার্কেটিং এ আছে আর পিয়ালি কাকিমা অ্যাকাউনটসে আছে। মা আর পিয়ালি কাকিমার মধ্যে যেমন বন্ধুত্ত সেরকম আমার আর পাপাই এর মধ্যেও খুব বন্ধুত্ত ছিল।
সেবার মা আর পিয়ালি কাকিমা গরমের ছুটিতে আমরা বাড়ি আসায় কদিনের জন্য আমাদের  দিঘায় বেড়াতে নিয়ে যাবে বলে ঠিক করেছিল। পিয়ালি কাকিমা আগেই নিজেদের কম্পানির গেস্ট হাউস বুক করে রেখেছিল তিন দিনের জন্য। এক শনিবার সকালে আমরা ব্রেকফার্স্ট করে দিঘার দিকে রওনা দিয়েছিলাম। আমার মা পাপিয়া নিজেই ড্রাইভ করে নিয়ে গিয়েছিল আমাদের। গাড়ি আমার বাবা বেঁচে থাকতেই কেনা হয়েছিল। বাবার সাথে মাও ড্রাইভ করা শিখে নিয়েছিল তখন। বাবা মারা যাবার পর মা রোজ গাড়ি নিয়ে অফিসে যেত ফলে মার ড্রাইভিঙ্গের হাত পাকা ছিল ।
পিয়ালি কাকিমার অফিসের গেস্ট হাউসটা ওল্ডদিঘার কিছুটা আগে সুমদ্রের ধারে একটা ফাঁকা জায়গায় ছিল। ওই জায়গায় হোটেল ফোটেল খুব কম ছিল। বেশিরভাগ হোটেলই ছিল ওল্ড দিঘা আর আর নিউ দিঘাতে। যাইহোক দিঘা পৌঁছতে আমাদের প্রায় চার ঘণ্টা মত লেগে গিয়েছিল। আমরা দুপুর বারটা নাগাদ গেস্ট হাউসে চেক-ইন করে চান খাওয়া সেরে রেস্ট নিচ্ছিলাম।বিকেলের দিকে সুমুদ্রের ধারে যাওয়ার প্ল্যান ছিল আমাদের।
আমি আর পাপাই পিয়ালি কাকিমার ঘরে গল্প করছিলাম আর টিভি দেখছিলাম । পাশের ঘরে মা আর পিয়ালী কাকিমা হাতে হুইস্কির গ্লাস নিয়ে গল্প করছিলো । মা পিয়ালী   কাকিমাকে বলে  -জানিস  পিয়ালী সেদিন বাবানের  সাথে ওর  স্কুলের  বন্ধুবান্ধবদের নিয়ে কথা বলছিলাম । দু চার মিনিট একথা ওকথা বলার পর ওকে জিজ্ঞেস করলাম স্কুলের কার সাথে ওর  সব চেয়ে বেশি বন্ধুত্ব ? জানিস বাবান কি বলে আমাকে ? বলে ওদের স্কুলে লিজা বলে নাকি একটা  খ্রিষ্টান মেয়ে পড়ে , আর সেই  নাকি ওর সব চেয়ে কাছের বন্ধু ।
পিয়ালী কাকিমা বলে -সেকিরে পাপিয়া ? খ্রিষ্টান মেয়ের সঙ্গে বন্ধুত্ত্ব পাতিয়েছে বাবান ?
মা বলে -আর বলিসনা রে ,জানিস বাবান আর  কি বলে ? বলে  -জান  মা, লিজা কি ফর্সা তুমি না দেখলে বিশ্বাস করতে পারবেনা । মেয়েটা নাকি বলেছে একদিন বাবানকে ওদের বাড়ি নিয়ে যাবে। ওদের বাড়ি দার্জিলিংয়েই  ।
পিয়ালী কাকিমা বলে -কেন রে ? হটাত বাড়ি নিয়ে যেতে চায় কেন ?
মা বলে -মেয়েটা নাকি বাবানকে ওর  মা বাবার সাথে পরিচয় করাতে নিয়ে যেতে চায় । ছেলের মুখ দেখেই বুঝেছি ওর ওই এংলোইন্ডিয়ান মেয়েটাকে বেশ পছন্দ ।
পিয়ালী কাকিমা বলে -দেখ আবার এর মধ্যেই প্রেম ফ্রেম শুরু হয়ে গেছে কিনা । দার্জিলিংয়ের বোর্ডিং স্কুলগুলোতে পড়াশুনো ভালো হলেও আমি তো শুনেছি ক্লাস নাইন টেন থেকেই নাকি মেয়েগুলো এর ওর সাথে লাগাতে শুরু করে ।
মা বলে -হ্যাঁ রে আমিও তো সেরকম শুনেছি । ওটাই তো ভয় ।
পিয়ালী কাকিমা বলে -আমার তো পাপাইকে নিয়ে খুব  দুঃশ্চিন্তা  হয়। ওরও  তো ক্লাস নাইন হয়ে গেল । জানিস ছুটিতে যখন বাড়ি আসে তখন কার সাথে যেন সারাক্ষন মোবাইলে ফিসফিস করে  কথা বলে । আমি কাছে গেলেই ফোন কেটে দেয়। কে জানে বাবা ও আবার কোন মেয়ে বন্ধু জুটিয়েছে কিনা ?  
মা বলে -হ্যাঁ রে খুব চিন্তা হয় ।
পিয়ালি কাকিমা বলে -আর তোর বাবানের তো আবার ক্লাস টেন ।
মা বলে -হ্যাঁরে, আমি তো বাবানের ওপর সেদিন খুব রাগারাগি করেছি । ওকে বলেছি তুমি একদম ওই খ্রিষ্টান মেয়েটার সাথে বেশি মেশামেশি করবে না । খ্রিষ্টান মেয়েগুলো একবারে নষ্ট টাইপের হয় । সে কি আর শুনতে চায়।  এতো অবাদ্ধ  হয়েছেনা  তোকে কি বলবো ?  বলে "না মা, ও নষ্ট মেয়ে নয়, ও খুব ভাল মেয়ে । ওর ব্যাবহার খুব ভাল আর ও খুব হেল্পফুল। ওরাতো দার্জিলিঙয়েই থাকে । আমাকে বলেছে দুর্গাপুজা ভ্যাকেশনে কদিন ওর বাড়িতে ঘুরে যেতে । পাহাড়ের ঢালে খুব সুন্দর জায়গায় নাকি ওদের বাড়িটা" ।
পিয়ালী কাকিমা বলে - সর্বনাশ , ছেলেকে একদম সাবধান  করে দিবি, খবরদার যেন  ওর বাড়িতে না যায় । নির্ঘাত লাগাবে  তোর ছেলের সাথে, ওই জন্য বাড়ি নিয়ে যেতে চায় । কে জানে বাবা ঐমেয়ে এর আগে আর কার কার সাথে শুয়েছে । ওসব মেয়ের সাথে শুলে খারাপ রোগ ফোগ এসে যাবে শরীরে । আমি তো আমার পাপাইকে একদিন গল্প করার ছলে  বুঝিয়ে বলে  দিয়েছি যে  নিরোধ কি জিনিস আর কেন সেক্সের সময় নিরোধ বা কনডম ব্যাবহার জরুরি ।
মা বলে -আরে  এসব নিয়ে আমারো  খুব চিন্তা হয় রে । ওর বাবা যখন বেঁচে ছিল তখন আমি ওর বাবাকে দার্জিলিঙের ওই বোর্ডিং স্কুলটায় ভর্তি করার সময়ই বলে ছিলাম "দরকার নেই কোলকাতার  স্কুলেই দাও. সবসময়  চোখের সামনে থাকবে" । ওর বাবা বললো  "দেখ আমাকে তো এখনো কন্ট্রাক্ট মতো আরো  দশ  বছর দুবাই তে থাকতে হবে, আমি তো আর দেখতে পারবো না, আর  তুমিও চাকরি বাকরি সামলিয়ে ওর জন্য বেশি সময় দিতে পারবেনা । তার থেকে ওই বোর্ডিং স্কুলেই পড়ুক , পড়াশুনো শুনেছি ওখানে খুব ভালো হয় আর খ্রিষ্টান মিশনারী স্কুলে পড়লে   ইরেজীটাও ভাল শিখবে । কি আর করবো বল ? তাই ভর্তি করলাম । তারপর ওর বাবা তো হটাত করে এক্সপায়ার করে গেল । আর আমিও বুঝলাম এখন চাকরিটা কিছুতেই ছাড়া যাবেনা, এটাই তো এখন একমাত্র সম্বল । অগত্যা ওই বোর্ডিং স্কুলেই বাবান কে রাখতে হল ।
পিয়ালী কাকিমা বলে -হ্যাঁরে, তোর বর  দুবাইতে যাবার পর যখন আমার সাথে আমার বরের ডিভোর্স হয়ে গেল তখন আমিও  তো ওই সব ভেবেই পাপাইকে ওই স্কুলে ভর্তি করলাম । আর বাবান ও  একই স্কুলে ছিল, ভাবলাম ওরা  দুই বন্ধুতে একসঙ্গে থাকলে ভাল থাকবে, এটাও একটা বড়  কারণ । না হলে আমিও চেয়েছিলাম পাপাইকে  কলকাতার স্কুলেই রাখবো ।   ওর বাবা তো ডিভোর্সের পর মাসে মাসে পাপাই এর জন্য টাকা পাঠিয়ে আর মাসে একবার করে ফোন করেই নিজের দায়িত্ত্ব শেষ করে । সে এখন নিজের বউ বাচ্চাকে নিয়েই ব্যাস্ত।
মা বলে -আমাকেও একদিন  বাবানের সাথে বসতে হবে বুঝলি। ওর সাথে একদিন সেক্স, ইন্টারকোর্স, কন্ডোম  এই সব নিয়ে খোলা খুলি কথা বলতে হবে । না হলে কোনদিন কার সাথে শুয়ে পরবে কে জানে আর আর রোগ ফোগ এসে যাবে শরীরে ।
পিয়ালী কাকিমা বলে -হ্যাঁরে, ঠিক বলেছিস, আমাকেও আর একদিন খোলাখুলি কথা বলতে হবে পাপাইয়ের সাথে । আগে যেদিন ওর সাথে কথা হয়েছিল সেদিন ও খুব লজ্জা পাচ্ছিলো  বলে বেশি কথা হয়নি ।
কিছুক্ষন চুপ করে থেকে কি একটা যেন ভেবে মা বলে -এই পিয়ালী শোন, বাবান আর পাপাই দুজনেইতো এখন এখানে,  চলনা আজ আমরা দুজনে মিলে ওদের শেখাই সেক্স কি ? কিভাবে সেফ সেক্স করতে হয় ।

পিয়ালী কাকিমা মায়ের কথা শুনে একটু হকচকিয়ে গিয়ে বলে -পাপিয়া  তুই কি ওদের সাথে ওই সব ব্যাপারে খোলাখুলি কথা বলার ব্যাপারে বলছিস ?
মা পিয়ালী কাকিমার কথা শুনে একমুহূর্তের জন্য আবার কি একটা ভাবে তারপর একটু ফিসফিস করে বলে - আমি তো ভাবছিলাম ওদের সাথে একটু কথাবাত্রা বলার পর একবারে  সেক্স ফেক্স করে ওদের কে হাতে নাতে বোঝাবো ব্যাপারগুলো কি ভাবে হয় ।
পিয়ালী কাকিমা আঁতকে ওঠে মার কথা শুনে। বলে -কি বলছিসরে তুই পাপিয়া  । ওরা তো আমাদের পেটের ছেলে রে । ওদের সাথে কিভাবে হবে  সেক্স ফেক্স ?
মা পিয়ালী কাকিমার কথা শুনে একবার নিজের ঠোটটা চাটে তারপর বলে -কি ভাবে আবার হবে? যেভাবে ছেলে মেয়েদের  মধ্যে সেক্স হয় সেভাবে । এই কটেজে  তো শুধু তুই আমি আর বাবান পাপাই । কেউ জানতেও পারবেনা যে আমরা দিঘার এই কটেজে  কি করছি ।
মায়ের মুখে একটা দুস্টু হাঁসি ফুটে ওঠে কিন্তু পিয়ালী কাকিমা ভয়ে কুঁকড়ে যায় ।
পিয়ালী কাকিমা বলে -সেটা ঠিক। কেউ হয়তো জানতে পারবেনা,  কিন্তু পাপিয়া এটা তো অজাচার হয়ে যাবে রে ।
মা মুখে বিরক্তির ভাব করে বলে -ধুর তোর দ্বারা হবে না । ছেড়ে দে । যত সব মিডলক্লাস চিন্তাভাবনা তোর । আমি কিন্তু এই সুযোগ ছাড়বোনা । এই কটেজে বাবান পাপাই আর আমরা ছাড়া আর কেউ নেই । হাতে সময় ও আছে । আজই আমি বাবানকে শেখাবো কি ভাবে কিভাবে মেয়েদের আদর করতে হয়,কিভাবে  নিরোধ পরতে হয় , কিভাবে মেয়েছেলে চুঁদতে হয়।
পিয়ালী কাকিমা কি বলবে ভেবে পায়না । মায়ের মুখের দিকে অবাক হয়ে তাকিয়ে থাকে । ভাবখানা হলো দেখবাবা, তোর যা মন চায়  কর, আমি এর মধ্যে নেই ।
মা পিয়ালী কাকিমার মনোভাব বুঝতে পেরে কাকিমার  ওপর একটু চাপ দেবার জন্য বলে, -শোন পিয়ালী তোর যদি খুব লজ্জা লাগে ,তুই যদি না পারিস তাহলে ছেড়ে দে, কোন অসুবিধে নেই,  আমিই যা করার করবো।  আগে আমার বাবানকে  শেখাবো , তারপর তোর পাপাইকে শেখাবো ।
পিয়ালী কাকিমা মার মুখে পাপাইএর নাম শুনে এবারে আরো ঘাবড়ে যায়, বলে -জানিনা পাপিয়া এসব করা ঠিক হবে কিনা ? মা ছেলের মধ্যে এসব করাকি  ঠিক ? লজ্জাও  তো লাগে । মা হয়ে ছেলেকে কিভাবে বলবো যে আয়  তোর সাথে সেক্স করে দেখাই  ?
মা বুঝতে পারে পিয়ালী  কাকিমার দোনামোনা পাপাইকে নিয়ে । পেটের  ছেলের সাথে এসব করাতে  কাকিমার মনে লজ্যা আর ভয় দুটোই  আছে । কিন্তু  মা পাপাইয়ের সাথে সেক্স  করলে  কাকিমাও আমাকে ছেড়ে দেবার পাত্রী নয় ।  ব্যাপারটা বুঝেই মা কাকিমার সামনে টোপ ফেলে। বলে - তাহলে সুইচ করবি ?
পিয়ালী কাকিমা বলে -কি ?
মা বলে -আরে  বাবা পাল্টা পাল্টি । তুই আমার বাবানকে করবি আর আমি তোর পাপাইকে করবো  ।
এবার পিয়ালী কাকিমা একটু নিম  রাজি হয় -বলে হ্যাঁ সেটা করা যায় । মানে তুই বলতে চাইছিস যে আমি তোর বাবানের সাথে শোব  আর তুই আমার পাপাইয়ের সাথে শুবি  তাই তো ?
মা বলে -হ্যাঁ সেটাই তো বলছি । একবার ওসব করা হয়ে গেলে আমাদের আর ওদের সব লজ্জা টজ্জা ভেঙে যাবে।  তারপর আবার সুইচ  করা যেতে পারে মানে তুই তোর পাপাইকে চুদবি…মানে ইয়ে করবি,  আর আমি আমার বাবানকে করবো । আমরা তো এখন তিন দিন এখানে থাকবো । হাতে তো এখন  অনেক সময় আমাদের । যার যেমন  ইচ্ছে হবে সেরকম ওদের কে নিয়ে....পাল্টা পালটি করে… বুঝতে পারছিস তো আমি কি বলছি ?
মায়ের কাছে চোদার কথা শুনে কথা পিয়ালী কাকিমার চোখ  চকচক করে ওঠে । মনের সব দ্বিধা দ্বন্দ্ব দূর করে পিয়ালী কাকিমা মাথা নাড়ে, মিন মিন করে বলে-ঠিক আছে পাপিয়া তুই যখন বলছিস তখন আমি রাজি ।
মা বলে - তাহলে তুই সত্যি  রাজি তো  ?
পিয়ালী কাকিমা তাও শেষবারের মতো মাকে পরখ করে, বলে -তুই তাহলে সত্যি সত্যি ওদের সাথে এসব করতে চাইছিস পাপিয়া ? মানে ওদের সাথে খোলাখুলি  কথাবাত্রা বললেই কি যথেষ্ট হতো না ?
মা বলে -দেখ পিয়ালী আমি তোকে মিথ্যে বলবোনা, অনেকদিন ধরেই বাবানকে নিয়ে এসব ভাবছি আমি । কিন্তু ঠিক সাহস পাচ্ছিলাম না । আজকে পেটে দু-তিন  পেগ হুইস্কি  পরতেই মনে সাহস এসে গেল । ওদের সাথে হাতে নাতে ওসব  করলে কি হবে  ওরা  ব্যাপারগুলো ভাল করে বুঝতে পারবে আর সেই সাথে আমাদেরও একটু শখ আল্লাদ মিটবে । আরে বাবা আমাদের মত ডিভোর্সি বা  বিধবাদেরও শারীরিক  চাহিদা বলে তো কিছু আছে নাকি? নাকি আমরা মানুষ নয়?
পিয়ালী কাকিমা মার কথা শুনে একটু অন্যমনস্ক হয়ে পরে, মুখ দেখেই  বোঝাই যায় হ্যাঁ বললেও এখনো মনে মনে  ভাবছে কি করবে ।
মা পিয়ালী কাকিমার মনে সাহস আনার জন্য বলে -আরে  বাবা আমরা দুজনেই তো স্বামী ছাড়া এতো দিন এই কলকাতায় একলা পরে আছি । আমাদের ওসবের চাহিদা হওয়া কি খুব অস্বাভবিক তুই বল ? আজকে সময়ও আছে আর সুযোগ ও আছে, চল আজ দুপুরেই বেড়াল মেরে দিই ।  ওরাও শিখবে কি ভাবে কি হয় আর সেই সাথে আমরাও খুশ। এই বলে মা পিয়ালী কাকিমার দিকে চোখ টিপে একটু অর্থপূর্ণ হাঁসি হাঁসে ।
মায়ের ইশারা বুঝে পিয়ালি কাকিমাও মিচকি হাঁসে। এরপর পিয়ালী কাকিমা বোধয় একবারে মনস্থির করে ফেলে , বলে -হুঁ ঠিক আছে , কিন্তু আমি ভাবছি ওরা  যদি ওদের কাউকে বলে দেয় কোনভাবে ? তাহলে কি হবে?
মা বলে -ধুর ওরা কখনো বলবেনা ।
পিয়ালী কাকিমা বলে -তুই বলছিস বটে, কিন্তু ওরা  ছোট তো, ওরা কি কথা পেটে চেপে রাখতে পারবে। ঠাকুমা ঠাকুরদাকে না বললেও যদি বন্ধুবান্ধবদের বলে দেয় । দেখতে দেখতে কথা পাঁচকান হয়ে যাবে ।  
মা বলে -এই পিয়ালী বেশি সতীপনা করিসনা তো ।  তুই যে তোর ওই প্রবাল নামের  অফিস  কলিগটাকে  ডায়মন্ডহারবারের রিসোর্টে নিয়ে গিয়ে  মাঝে মাঝে চুদিস  সে আমি জানি । আর তোর বরের সাথে ডিভোর্স হবার অনেক আগে থেকেই এসব তুই চালাচ্ছিলিস।
পিয়ালী কাকিমা মার কথা শুনে লজ্জা পেয়ে  হাঁসে, বলে শোন প্রবালদা শুধু আমার অফিস কলিগ নয় ও আমার ম্যানেজার, একটু হাতে তো রাখতেই হবে ওকে। তারপর বলে - সে তো বাবা তুইও কম যাসনা । কোম্পানি ট্যুরে গেলে তুই যে কি কি সব করিস সে আমি জানি ।
মা বলে -সে তো আমি কোনদিন না করিনি । আমি যে  কোম্পানি ট্যুরে বাইরে গেলে খুচ খাচ এর ওর সাথে যে বিছানায় যাই সে তো আমি তোকে নিজেই বলেছি । আমি তো আর তোর মতো সতীপনা করছিনা । শোন আমরা দুজনেই অনেকবার আমাদের হাজব্যান্ডদেড় সাথে চিটিং করছি । আর এসব করার সময় আমরা  যা করেছি তা রিক্স নিয়েই তো করেছি । তাহলে এবারে রিক্স নিতে অসুবিধে কোথায় । আর এখন তো আমাদের বরেরাও নেই, আমরা তো পুরো ঝাড়া হাত পা। কেউ দেখার নেই, কেউ কিছু বলারও নেই।
পিয়ালী কাকিমা মার কথা শুনে একটু মনক্ষুন্ন হয়, বলে  -দেখ পাপিয়া আমি যা করি  এটাকে ঠিক চিটিং বলা চলে না । প্রাইভেট কম্পানিতে উঁচু পদে টিকে থাকতে গেলে বা প্রতিবছর প্রমোশান নিতে গেলে এসব না করলে চলেনা । ম্যানেজার কে একটু খুশি রাখতে পারলে সব ঠিক মতন চলে।পাপাইয়ের বাবা তো আমাদেরকে ছেড়ে দিয়ে নিজের বোনের বয়সি সেক্রেটারিটাকে একবারে  বিয়েই করে বসলো। হ্যাঁ আমি মানছি আমি প্রবালদার সাথে মাঝে মাঝে শুই, ওর সাথে এদিক ওদিক যাই। কিন্তু দেখ আমি তো আর প্রবালদাকে নিজের ফ্ল্যাটে এনে তুলিনি আর ওর সংসারো ভাঙ্গিনি।
মা বলে -হ্যাঁ  সেটা ঠিক, আমার বরতো আমাকে একদম সময় দিতে পারতোনা । দু বছর অন্তর  অন্তর বাড়ি আসতো । দেখ আমারও তো  শরীর বলে কিছু আছে নাকি ? এসব না করলে আমারই বা চলবে কি করে বল ? একটু শশুর শাশুড়ি কে লুকিয়ে লুকিয়ে অফিস  প্রেম,  একটু বিয়ে বাড়ি যাবার নাম করে কোন রিসর্টে গিয়ে অফিস কলিগের সাথে খুচরো সেক্স  , এসব না হলে আমি বাঁচবো কি নিয়ে বল  ?
পিয়ালি কাকিমা শেষ পর্যন্ত মার কথায় সায় দিয়ে বলে – হ্যাঁ রে, আমাদের জীবনেও তো  একটু গরম মশলার  দরকার আছে নাকি ? আর আমাদের হাজব্যান্ডেরা আমাদের কাছে থাকলে, আমাদের ঠিক মত ভালবাসা দিলে, সময় দিলে, আমাদের কি এই সব খুচরো পরকীয়া করার দরকার পরতো তুই বল ?
মা বলে -একবারে আমার মনের  কথা বলেছিস পিয়ালী তুই |
পিয়ালী কাকিমা বলে - দেখ আমি অন্য কথা ভাবছি। আমি  তো তোকে নিজেই  বলেছি প্রবালের  কথা ? তুইও আমাকে নিজেই বলেছিস যে কোম্পানি ট্যুরে গেলে তুই মাঝে মাঝে এর ওর সাথে শুস, কিন্তু এরা যে বড্ড ছোট পাপিয়া । এদের সাথে শোয়াটা কি ঠিক হবে ?
মা এবার বলে -ছাড়তো পিয়ালী , বাবানের ক্লাসটেন আর পাপাইয়ের ক্লাস নাইন । ছোট কোথায় এরা ? এরা এখন পুরো পুরুষমানুষ হয়ে গেছে বুঝলি । শোন আমার বাবান তো দু বছর আগে থেকেই খেঁচে । আমি ওর পাৎলুন কাচতে গিয়ে অনেকদিন আগেই মালের দাগ  দেখেছি ।
পিয়ালী কাকিমা বলে -হ্যাঁ সে আমার পাপাইও খেঁচে । এই তো এখানে আসার আগের দিনই দেখি পাপাই ঘরের লাইট নিবিয়ে, টিভি দেখতে দেখতে, প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে নাড়াচ্ছে ।
মা বলে -তাহলেই বল । দুজনেই  যখন হাত মারে তখন অসুবিধে কি । তারমানে ওরা বড় হয়ে গেছে। তারপর পিয়ালি কাকিমার কানে মজা করে ফিসফিস করে বলে -আর আমাদের গুদের মতো ওদের ধোনটাও  সুড়সুড় সুড়সুড়  করে তো? নাকি ? চল না  এই তিন দিনে  আমরা ওদের ভাল করে ওই সব শিখিয়ে দি । ওরাও শিখতে শিখতে সুখ পাবে আর আমরাও ওদের শেখাতে শেখাতে একটুতো সুখ পাবো নাকি ?
এই বার পিয়ালী  কাকিমা নিজের গম্ভীর গম্ভীর মুখ ত্যাগ করে ফিক করে একটু হেঁসে  মাখা নাড়ে ।
মা বলে -যাই বলিস পিয়ালী  আমাদের ছেলে দুটো কিন্তু দেখতে বেশ হয়েছে । তোর পাপাইকে তো সেই গত বছরের পুজোর ছুটির পর থেকে  আর দেখিনি ,এই সামার ভ্যাকেশনে অনেকদিন পর দেখলাম , ক্লাস নাইনে পড়লেও ও কিন্তু বেশ হাড্ডা কাড্ডা হয়েছে । ওকে  এসব শেখাতে বেশ ভালোই লাগবে আমার ।
এই বার পিয়ালী কাকিমা এক মুখ হাঁসে । বলে -তোর বাবানও কিন্তু খুব কিউট দেখতে হয়েছে । আমার যদি স্কুলে পরার  সময় ওরকম একটা কিউট বয়ফ্রেন্ড থাকতো তাহলে কত কি করে ফেলতাম । কিন্তু একটা জিনিস পাপিয়া আমরা ওদের ওসব শেখাতে চাইলেও ওরা  কি আমাদের কাছে শিখতে চাইবে ? যতই হোক আমরা ওদের মা বলে কথা। ওরা যদি আমাদের না চায়?
মা বলে -সেটাই তো বলছি ,আমরা যখন ওদের চাই তখন আমাদেরই তো এগিয়ে গিয়ে ওদেরকে বলতে হবে । চল দেখিনা ওরাও আমাদের চায় কিনা ? না চাইলে নাহয় হবেনা কিছু। জোর করে তো আর কিছু করবো না আমরা। ওরাও চাইলে তবে এগবো।
পিয়ালী  কাকিমা এবারে  মার কথায় মাথা নেড়ে পুরোপুরি সায় দেয় ।
মা বলে  -তাহলে চল, ওরা মনে হয় একতলার ঘরে বসে টিভি দেখছে ।
পিয়ালী কাকিমা বলে -ঠিক আছে চল, চল ।
সিঁড়ি দিয়ে দোতলা থেকে নামতে নামতে মা বলে -হ্যাঁরে পিয়ালী, বাসে  ট্রামে স্কুল কলেজের ছেলেরা এখনো তোর দিকে তাকায় ?
পিয়ালী কাকিমা খিল খিল করে হেঁসে বলে -হ্যাঁরে  তাকায় । আমার যা বুকের সাইজ, না তাকিয়ে পারে ? তোর দিকেও নিশ্চই তাকায় ?
মা বলে -হ্যাঁ তাকাবেনা আবার, পারলে দুচোখ দিয়ে যেন গিলে খায় । স্কুল কলেজের ছেলেদের তো খালি বুকের দিকে নজর আর মাঝবয়সী পুরুষগুলো খালি পাছার  দিকে তাকাবে ।
পিয়ালী কাকিমা মার কথা শুনে খিল খিল করে হাঁসতে হাঁসতে বলে -যা বলেছিস তুই ।
(চলবে)
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দুই
আমি আর পাপাই  তখন  কটেজের একতলার ঘরে বসে দরজা বন্ধ করে টিভি দেখছি আর হিন্দি সিনেমা নিয়ে ধুঁয়াধার গল্পে মজে আছি  । আমাদের কল্পনার বাইরে আমাদের সাথে একটু পরে কি হতে যাচ্ছে ।
মা আর পিয়ালি কাকিমারা আমাদের নিয়ে যে আলোচনাটা ওপরের ঘরে বসে ড্রিঙ্ক করতে করতে করছিল সেটা আমাদের কাছে তখন স্বপ্নের বাইরে, যেটা আমরা পরে ওদের কাছ থেকে জেনেছি।
টক টক টক , দরজায় টোকা । বাইরে থেকে মার গলা -এই  তোরা দরজা বন্ধ করে ভেতরে কি করছিস রে ? দরজা খোল তো একবার ।  
পাপাই গিয়ে  দরজা খোলে ।
পিয়ালী কাকিমা বলে -বাবান, পাপাই, তোরা কি এখন ওপরে গিয়ে আমাদের সাথে একটু গল্প করবি । আমরা ওপরে একা একা  ওপরে বোর  হচ্ছি ।
দরজার সামনে মা আর পিয়ালী কাকিমা দুজনেই দুটো পাতলা হাতকাটা নাইটি পরে দাঁড়িয়ে । ওদের ভারী ভারী বুক দুটো হেডলাইটের মতো নাইটির ভেতর থেকে উঁচিয়ে রয়েছে । পাতলা নাইটির ওপর থেকে উত্তেজিত দুই মায়েরই ফুলে ওঠা নিপিল স্পষ্ট বোঝা যাচ্ছে । এসব দেখে আমরাই বা না করি কি করে । দুজনেই তো আমাদের গুরুজন । আমরা বলি  -ঠিক আছে আমরা যাচ্ছি ।
মা বলে -এই তোরা টিভিটা বন্ধ কর আর দরজাটা লাগিয়ে দিয়ে ওপরে আয় ।
আমরা আমাদের মায়েদের আদেশ মত টিভি বন্ধ করে দরজা লাগিয়ে,মায়েদের পাশ  দিয়ে চুপচাপ বাধ্য  ছেলের মতো দোতলার সিঁড়ি দিয়ে ওপরে উঠি । মায়েরা নিজেদের  পিঠ ভর্তি এলো চুলে আঙ্গুল চালাতে চালাতে মাই দুলিয়ে দুলিয়ে আমাদের পেছনে পেছন ওপরে ওঠে । দোতলায় শোবার  ঘরে ঢুকে আমরা খাটের একদিকে গিয়ে  বসি । মায়েরা ঘরে ঢুকে দরজা বন্ধ করে খাটের সামনে রাখা একটা বড় সোফাতে গিয়ে পাশাপাশি বসে ।
আমি নাইটির ওপর থেকে পিয়ালি কাকিমার ব্রা ছাড়া বিশাল মাই গুলোর দিকে একবার আড় চোখে তাকাই । ব্যাপারে কি সাইজ , ছোটবেলায় নিশ্চই পাপাইকে একেবারে  পেট ভরে  দিতো । পিয়ালী  কাকিমার গায়ের রং ময়লা । বেশ ভারী চেহারা , পেটে  পাছায় ভর্তি মেদ । কিন্তু পিয়ালী  কাকিমার বড় টানা টানা চোখ, মোটা নাক, আর পুরু ঠোঁট থাকাতে কাকিমাকে  দারুন সেক্সী লাগে ।
মা হাত তুলে ঘাড়ের  কাছটা একটু চুলকোতে চুলকোতে বলে -কি সারা দিন টিভি মুখে করে বসে আছিস তোরা । আমাদের সাথে একটু গল্প করার সময়ও তোদের হয়না । এখানে আসা ইস্তক দেখছি শুধু টিভি আর মোবাইলে ব্যাস্ত তোরা ।  

আমি দেখি পাপাই আড় চোখে একবার মায়ের উন্মুক্ত বগলের দিকে তাকায় । মায়ের বগলের চুল ছাঁটা হলেও অল্প অল্প চুলের রেখা দেখা যায় । মায়ের বগলের চামড়া একটু কোঁচকানো , কিন্তু ওই অল্প চুলের রেখায় মায়ের বগলটা বড় মোহময়ী লাগে ।  মায়ের গায়ের রং ফর্সা । তাই আমার গায়ের রং ও ফর্সা । এদিকে পিয়ালি কাকিমার গায়ের রং ময়লা বলে পাপাইয়ের গায়ের রংটাও  একটু ময়লা হয়েছে । কিন্তু ও ওর মায়ের মতোই টানা টানা ভাসা ভাসা চোখ পেয়েছে বলে ওর মুখটা দারুন মিষ্টি লাগে । কাকিমা যেমন একটু নাদুস নুদুস টাইপের দেখতে মা কিন্তু একবারেই  সেরকম নয় । মা বেশ স্লিম আর  লম্বা । মায়ের পেটিতে  বা পাছায় এক ফোঁটা  মেদ নেই ।  সরু কোমরের সাথে মায়ের পোঁদটা  একবারে তানপুরার মতো গোল । পিয়ালি কাকিমার মাই দুটো যেমন ডাবের মতো বড় আর একটু থসথসে  টাইপের, মায়ের কিন্তু এই বয়েসেও  মাই দুটো একবারে টাইট আর পাকা পেঁপের মতো একটু লম্বাটে টাইপের । মা যখন কাপড় ছাড়ে  তখন দেখেছি মায়ের নিপিল দুটো অসম্ভব রকমের বড় । ঠিক যেন পান্তুয়ার মতো সাইজ আর কাল ।  অদ্ভুত টাইপের লাগে মার মাই দুটো খোলা দেখতে । দুধ সাদা ফর্সা একটু সামনের দিকে ঝোলা মাই এর ওপর  কাল কোঁচকানো চামড়ার বড় এরোলার আর তার  ওপর পান্তুয়ার সাইজের থ্যাবড়া বোঁটা । ছোটবেলায় অত  বড় বোঁটাটা মুখের মধ্যে নিয়ে চুষতাম কেমন করে কে জানে ।
ঘরের মধ্যে বেশ একটা টেনশন,  কি রকম একটা যেন  কি হয় কি হয় ভাব । এদিকে মা আর পিয়ালী কাকিমা কিভাবে কথা শুরু করবে ভেবে পাচ্ছেনা আর আমরাও  ঠিক বুঝতে পারছিনা মারা আমাদের বিশেষ  কিছু বলতে ওপরে ডেকেছে না এমনি  গল্প করতে ডেকেছে । কিন্তু ওই পাতলা হাতকাটা নাইটিতে  মা আর কাকিমাকে কাছ থেকে দেখতে আমাদের বেশ ভালোই লাগছিলো ।
আমরা মনে মনে এসব ভাবছি এমন সময় মা হটাৎ  বলে উঠলো -পাপাই তোর কি কোন গার্লফ্রেন্ড আছে নাকি রে ?
পাপাই মায়ের  কথা শুনে কি বলবে ভেবে না পেয়ে একবার পিয়ালী কাকিমার দিকে তাকিয়ে নেয়, তারপর মাথা নাড়ে । স্মার্টলি বলে -আমার দু চারটে  মেয়ে বন্ধু আছে , আমারই ক্লাসে পড়ে  ওরা । তবে ওরা আমাদের ক্লাস ফ্রেন্ড , গার্ল ফ্রেন্ড নয় ।
মা বলে -শোন তোরা দুজনেই এখন অনেক বড় হয়ে গেছিস, অনেক কিছু বুঝতে শিখেছিস । আমরা চাই  তোদের সাথে একটু খোলাখুলি কথা বলতে । তোদের অসুবিধে নেই তো ?
আমরা দুজনেই বলি -না নেই । বুঝতে পারিনা মারা কি নিয়ে কথা বলবে আমাদের সাথে, একটু যেন ভয় ভয় লাগে।
মা বলে -আচ্ছা তোরা দুজনেই একটা কথা বল,  তোরা কোন দিন ন্যাংটো মেয়ে দেখেছিস, আই মিন ফুললি নেকেড । মানে সিনেমা বা ম্যাগাজিনে নয় । একবারে সামনে সামনি ?
আমরা দুজনেই না-সুচক মাথা  নাড়ি ।
পিয়ালি কাকিমা বলে- আমাদের কে তোরা সব খুলে বলতে পারিস, আমরা রাগ করবো না।আমরা যাস্ট একটু খোলাখুলি কথা বলছে চাইছি।
আমরা দুজনেই আবার না-সুচক মাথা  নাড়ি। মানে আমরা সত্যি দেখিনি। কিন্তু আমরা যেটা বলি না সেটা হল আমাদের দুজনেরই ন্যাংটা মেয়েছেলে দেখার খুব ইচ্ছা।
মা বলে -আচ্ছা তোরা কি জানিস মেয়ের শরীরের গোপন অঙ্গ গুলো কি কি কাজ করে ?
আমরা চুপ করে আছি দেখে মা বলে -পাপাই তুই জানিস মেয়েদের  স্তন দিয়ে কি হয়? যোনি দিয়ে কি হয় ?
পাপাই আবার বাংলা খুব একটা পড়তে পারেনা, তাই অনেক বাংলা শব্দ ও একবারেই বোঝেনা। ওর মুখ দেখে মা বলে -আই মিন ব্রেস্ট অ্যান্ড ভ্যাজাইনা।
পাপাই উত্তর দেওয়ার আগেই পিয়ালী কাকিমা আমাকে বলে -হ্যাঁরে বাবান তোদের স্কুলে এইসব শেখায় নি । এখন তো শুনেছি অনেক স্কুলে সেক্স এডুকেশন বলে কি একটা যেন সাবজেক্ট পড়াচ্ছে । তোদের পড়ায় না ?
আমি মাথা  নিচু করে বলি  -না কাকিমা  আমাদের স্কুলে এখনো ওসব চালু হয় নি ।
পাপাই আমার থেকে একটু বেশি স্মার্ট আর সাহসী । আমার কথা শেষ হবার পরে ও  মাকে  বলে - আমাদের তোমরা মায়েরা ব্রেস্ট দিয়ে তোমাদের বুকের মিল্ক দাও ...ইয়ে  মানে ছোট বেলায় দিতে ।
মা হাঁসে, বলে -ঠিক। আমাদের স্তন ছেলে মেয়েদের দুধ খাওয়ানর জন্য  লাগে । আচ্ছা এবার বল যোনি দিয়ে কি হয় ?
পাপাই লজ্জায় মাথা  নিচু করে বলে -জানিনা
মা বলে -এই পাপাই এতো লজ্জা পাচ্ছিস কেন ? এখন এখানে তো আমরা ছাড়া আর তো কেউ নেই ? বল কি জানিস মেয়েদের ভ্যাজাইনার ব্যাপারে ?
পাপাই আবার লজ্জায় মাথা নিচু করে বলে -ঠিক জানিনা
পিয়ালী কাকিমা ছেলেকে ভৎসনা করে বলে -সেকি রে? ক্লাস নাইনে পড়িস আর এটা  জানিস না ? গুদ দিয়ে আমরা মেয়েরা ছেলেদের সাথে সেক্স করি ? সেক্স  মানে কি  জানিস তো তোরা ?
পিয়ালি কাকিমার মুখে গুদ কথাটা খট করে কানে লাগে আমার, কিন্তু আমি চুপ করে থাকি,
পাপাই আবার মাথা নাড়ে, বলে -শুনেছি অনেক জায়গায় কিন্তু ঠিক জানিনা ।
মা বলে -ঠিক  আছে, আমি  তোদের বুঝিয়ে বলছি । দেখ তোরা ছেলে আর আমরা মেয়ে । তোদের আর আমাদের শরীর একে  ওপরে থেকে আলাদা । যেহেতু আমরা মেয়ে আর আমাদের শরীর ছেলেদের  থেকে অনেকটা আলাদা সেহেতু আমাদের ইচ্ছে করে ছেলেদের  শরীর নিয়ে খেলতে আবার তোদেরো  নিশ্চই মনে মনে খুব ইচ্ছে করে আমাদের মেয়েদের শরীর নিয়ে খেলতে । করে তো?
আমি না বলার আগেই পাপাই বলে -হ্যাঁ পাপিয়া আন্টি মাঝে মাঝে করে । বিশেষ করে ঘুমোনোর সময় ।
মা বলে -হ্যাঁ । তোদের মতো আমাদের রাতে শোবার সময় ওরকম ইচ্ছে হয় । তোরা হয়তো ভাবছিস আমরা মা বলে আমাদের ওসব ইচ্ছে হয় না , এটা  কিন্তু ভুল ধারণা । মা হলেও আমরা কিন্তু ভেতরে ভেতরে একটা মেয়ে , মানে  আমাদেরও তোদের মতন ওরকম ইচ্ছে হয় । এবার তোদের বলি   সেক্স মানে কি।  সেক্স মানে হলো শরীর খেলা । মানে একে ওপরের শরীর নিয়ে খেলা । বুঝেছিস ?
পাপাই মাথা নাড়ে, সে বুঝেছে ।
মা বলে -আচ্ছা তোরা কি কোনদিন মেয়েদের যোনি কাছ থেকে দেখেছিস ? কাছ থেকে না দেখলেও কোন পিকচারে বা ভিডিও তে দেখেছিস?
পাপাই আর আমি দুজনেই মাথা নাড়ি । না সূচক ।
মা এবার পিয়ালি কাকিমার দিকে একবার তাকিয়ে একটু জোরে স্বাস টেনে চাপা গলায় বলে -তোরা চাইলে আমরা  আমাদের যোনি তোদের দেখতে পারি । তোরা কি দেখবি ?
আমরা কি বলবো ঠিক বুঝতে পারিনা। কিছু বলছিনা দেখে পিয়ালি কাকিমা বলে ওঠে -তোরা এখন বড় হয়েছিস, আমার মনে হয় তোদের এসব একবার দেখা বা জানা দরকার।
আমি কিছু বলার আগে পাপাই  বলে ওঠে -হ্যাঁ আন্টি আমরা দেখবো । তোমরা  কি তোমাদের বুবস গুলো মানে মাই গুলোও  আমাদের দেখাতে পারবে ?
মা হেঁসে বলে -হ্যাঁ দেখাবো, না দেখানোর কি আছে । আমরা তোদের সামনে একবারে উদোম ন্যাংটো হয়ে যাব । তোরা যা দেখবি ভাল করে দেখে নিস ইচ্ছে মতন। তবে……
আমরা দুজনেই মার মুখের দিকে তাকাই।
মা বলে -কিন্তু আমাদেরও একটা শর্ত আছে ।
এবার আমি বলি -কি শর্ত  মা ?
পিয়ালী কাকিমা একবার আমার দিকে আর একবার মার দিকে তাকিয়ে  বলে -আমাদের মতন তোদের ও আমাদের সামনে ন্যাংটো হতে হবে ।
পাপাই বলে কিন্তু মম তুমি কি ন্যাংটো ছেলে কোনদিন দেখনি?
পিয়ালি কাকিমা বলে -হ্যাঁ আমরা অনেক ন্যাংটো ছেলে দেখেছি। আসলে ব্যাপারটা হল আমরা শুধু তোদের সামনে ন্যাংটো হবো আর তোরা আমাদের সব দেখেনিবি তা হবে না । তোরাও যেমন আমাদের ন্যাংটো দেখবি সেরকম আমরাও তোদের ন্যাংটো দেখবো । কি রাজি তো ।
পাপাই বলে -কিন্তু তোমরা তো আমাদের সেই ছোট থেকেই ন্যাংটো……
ও আর কথা শেষ না করে মাটির দিকে তাকায়।
পিয়ালি কাকিমা বলে - হ্যাঁ সেটা ঠিক, কিন্তু তুই বড় হয়ে যাবার পর তো দেখিনি অনেকদিন।
এবার মা পাপাইকে বলে - আর তাছাড়া আমি যেমন তোকে কোনদিন সেভাবে নেকেড দেখিনি বা তোর মা বাবান কে কোনদিন নেকেড দেখেনি। ইট উইল বি মোর ফান ইফ উই অল ওয়াচ ইচ আদার।
আমার দুজনেই মাথা  নীচু করে বলি -হ্যাঁ আমরা শর্তে রাজি ।
(চলবে)
Like Reply
#3
চমৎকার দিদিভাই। লিখে যান
Like Reply
#4
অনেক সুন্দর শুরু হয়েছে।আশা করি শেষ পর্যন্ত পড়তে পারবো।
বর্তমানে এ সাইটে আপনি সহ হাতে গুনা দু চার জন ভালো লেখক/ লেখিকা আছে তাই আপনাদের কাছেই আমরা লিখা দাবি করবো।
অবশ্যই আমাদের নিরাশ করবেন না।
লাইক ও রেপু দিলাম।


-------------অধম
Like Reply
#5
পরে ভালো লাগলো।
Like Reply
#6
সরিনি দিদি মানেই ফাটাফাটি গল্প। এই ফোরামের অন্যতম সেরা লেখিকা।
চালিয়ে যান দিদি।

লাইক, রেপু, রেটিং দিয়ে সাথেই আছি।
horseride  ঢাকা থেকে বলছি  yourock
Like Reply
#7
অসাধারণ হচ্ছে সরিনি.....  তোমার মত লেখার হাত একেবারেই বিরল..... অসামজন্য প্রতিভাধর তুমি.........

পরের আপডেটগুলোর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি....
[+] 1 user Likes Neelima_Sen's post
Like Reply
#8
দারুন শুরু। প্লিজ চালিয়ে যান। পরবর্তী পর্বের অপেক্ষায়।
Like Reply
#9
দিদি জুপিটার দার পর , একমাত্র তোমার গল্পঃ পরে ফিলিংস আসে। খুব ভালো হচ্ছে। তোমাদের লেখা খুব মিস করি,
[+] 1 user Likes নীল পৃষ্ঠা's post
Like Reply
#10
তিন
মা বলে -বেশ, চল তাহলে এখনই হয়ে যাক ।প্রথমে আমরা ন্যাংটো হবো, তোরা আমাদের সব কিছু দেখে নিবি , তারপর তোরা ন্যাংটো হবি আমরা তোদের সব কিছু দেখে নেবো ।
আমি আর পাপাই দুজনেই মাথা নাড়িয়ে মায়েদের প্রস্তাবে রাজি হই ।  
মায়েদের  কান্ড দেখে আর ওদের কথা শুনে আমাদের দুজনেরই ধোন খাড়া হয়ে যায় । আমরা দুজনেই বিছানায় হাঁটু মুড়ে বুকের কাছে পা`জড় করে বসি যাতে আমাদের  শক্ত হয়ে যাওয়া ধোন মায়েরা দেখতে না পায় ।
আমাদের হ্যাঁ শুনে পিয়ালী  কাকিমা যেন হাঁফ ছেড়ে বাঁচে । মায়ের দিকে তাকিয়ে বলে -ওরা  তো রাজিরে পাপিয়া  , নে নে খোল খোল ।
পিয়ালী কাকীমার হাব ভাব দেখে মনে হয় আমরা আমাদের ডিসিশন পাল্টে  ফেলার  আগেই  কাকিমা আমাদের সামনে ন্যাংটো হয়ে যেতে চায় ।
মা খি খি করে হেঁসে বলে -হ্যাঁরে পিয়ালী ,  ওরা  এখন যথেষ্ট বড় হয়ে গেছে, ওদের এখন ন্যাংটো মাগি দেখার সময় হয়েছে  । দাঁড়া আমি আগে খুলি তারপর তুই খুলিস ।
মা এবার সোফা ছেড়ে আস্তে করে উঠে দাঁড়ায় । তারপর নাইটির সামনের দিকের দুটো বোতাম খুলে দুটো হাত ওপরে তুলে পুরো নাইটিটাকে মাথা গলিয়ে খুলে ফেলে । নাইটি খুলে ফেলতেই মায়ের উদ্ধত দুটো মাই মাথা তুলে দাঁড়ায় । মায়ের পান্তুয়ার মতো কাল বোঁটা দুটো যেন আমাদের ডাকে, বলে আয় সোনারা আয়, আমাদের চোষন দিবি  আয় । আমি হাঁ করে মায়ের বোঁটা দুটোর দিকে তাকিয়ে থাকি । মা আমার কান্ড দেখে আমাকে মৃদু হেঁসে অদূরে গলায় বলে -এই দুস্টু ,অমন হাঁ করে কি দেখছিস ? ছোট বেলায় খাসনি নাকি আমার এই দুটো ?
মায়ের  কথা শুনে আমার লজ্জায় মুখ লাল হয়ে যায় কিন্তু অনেক চেষ্টা করেও চোখ সরাতে পারিনা মায়ের মাই দুটোর থেকে ।
মা বলে -এই দুটো খাইয়ে  খাইয়েই  তো তোকে এতো বড় করলাম রে দুস্টু । যখন তোর সামনে কাপড় টাপড় ছাড়ি  তখনো তো নিশ্চই মাঝে মাঝে দেখেছিস আমার এই দুটো ?
এবার আমি একটু হেসে হ্যাঁ সুচক  মাথা নাড়ি ।
মা বলে -তাহলে এমন ভাব করছিস কেন যে আজ প্রথম দেখছিস । তোর মায়ের ব্লাউজের ভেতর যে দুটো জিনিস থাকে সেদুটো কেমন তাতো তুই জানিস ।
আমি মিষ্টি হেসে মায়ের দিকে তাকাই । কিন্তু পাশে বসা  পাপাইয়ের চোখ কিন্তু মায়ের সন্দর মাই দুটোর দিকে নেই । পাপাই  এক দৃষ্টিতে মায়ের লাল প্যান্টিটার দিকে তাকিয়ে আছে । এক মনে প্রতীক্ষা করছে কখন মা নিজের লাল প্যান্টিটা খোলে । বুঝলাম আমার মতো পাপাইয়ের মাই মাই বাতিক  নেই , ওর নেশার জিনিস হলো গুদ। .যাকে  স্বাধু ভাষায় বলে স্ত্রী যোনি ।
মা বলে -পাপাই তোর কেমন লাগলো আমার এই দুটো , তুই তো প্রথম দেখলি আমারগুলো , বাবান তো কাপড় ছাড়ার সময় আগে অনেকবার দেখেছে।
পাপাই মৃদু হেঁসে বলে -খুব সুন্দর আন্টি । কিন্তু ওর নজর আবার মায়ের প্যান্টির ওপর গিয়ে  থামে । মাও বুঝেছে  ও মায়ের কি দেখতে চায় । মা মুচকি হেঁসে এবার আস্তে আস্তে নিজের লাল প্যান্টিটা কোমর থেকে নামিয়ে প্রথমে হাঁটুর কাছে নিয়ে আসে  তারপর গোড়ালির ওপর জড় করে । প্যান্টির আবরণ সরতেই মায়ের ছোট ছোট করে ছাঁটা  কোঁচকান বালে ঢাকা গুদটা  উদ্ভাসিত হয়ে ওঠে । গুদের চুল খুব ছোট বলে মায়ের যোনি দ্বার এবং যোনি গহ্ববর দুটোর অবস্থানই স্পষ্ট বোঝা  যায় । মা এবার আমাদের দিকে একটু মিষ্টি করে হেঁসে সোফায় গিয়ে দুপা ফাঁক করে বসে । মা দুই উরু  ফাঁক করে বসাতে মায়ের যোনি ছিদ্র আরো প্রসারিত হয়ে ওঠে । আমি স্পষ্ট দেখতে পাই মায়ের গুদের ফুটোয়  রস রস কাটছে । আর মায়ের গুদটা মৌচাকের মতো আস্তে আস্তে ফুলে উঠছে । মানে মায়ের হিট উঠছে । মায়ের যোনি পুরুষ মিলনের জন্য প্রস্তুত ।
মা এবার বলে -এই পিয়ালী  নে এবার তুই  খোল আর ঢেকে কি লাভ?  তোর কি আছে দেখা ওদের । আমি তো আমার  ছেলেটাকে  আমার সব লজ্জার জায়গাগুলো দেখিয়ে দিলাম  । পিয়ালী কাকিমা মায়ের মতো অতো  রং ঢং জানেনা । মা পিয়ালী কাকিমাকে খুলতে বলতেই কাকিমা সোফা  থেকে উঠে দাঁড়িয়ে দ্রুত নাইটির বুকের দিকের কটা বোতাম খুলে একটু লুজ করে নেয়। তারপর  এক হ্যাঁচকা টানে নিজের নাইটিটা  মাথা গলিয়ে খুলে কুন্ডুলি পাকিয়ে সোফায় ছুঁড়ে ফেলে দেয় । নাইটি খুলে যাওয়ায় কাকিমার ডাবের মতন ভারী ভারী মাই দুটো বেরিয়ে থপ থপ করে ঝুলে পরে । পাপাই আর থাকতে  না পেরে নিজের মনে বলে  ওঠে ইশশশশশশ  । পিয়ালী কাকিমা ছেলের কান্ড  দেখে অবাক হয় । আমি পিয়ালী কাকিমার অল্প থসথসে ঝোলা মাইয়ের বাদামি বোঁটার দিকে হাঁ  করে তাকিয়ে থাকি । এইখান  থেকে তাহলে ছোটবেলায় পাপাই দুধ পেত  ।
পিয়ালী কাকিমা আমার মুখের দিকে তাকিয়ে অল্প অল্প হাঁসে বোঝার চেষ্টা করে  আমার পছন্দ হয়ে কিনা কাকিমার ভারী ভারী থলথলে মাই দুটো  । পাপাই আর মা একে  ওপরের  দিকে  তাকিয়ে মশগুল হয়ে আছে দেখে কাকিমা আমার দিকে ভ্রু নাচায় । মানে আমার পছন্দ কিনা জানতে চায় । মা কাকিমাকে বলে ছিল সুইচ । মানে আমি কাকিমার আর পাপাই মায়ের । আমার পছন্দ হয়েছে কিনা জানাটা তাই কাকিমার  দরকারি । কাকিমা আবার ভ্রু নাচাতে আমি মাথা নাড়াই , মানে আমার খুব  পছন্দ হয়েছে  কাকিমার বুক । পাপাইয়ের হটাৎ চোখে পরে ওর মার নগ্ন শরীরের দিকে আর যথারীতি ওর চোখ টিকে যায় পিয়ালি কাকিমার কালো প্যান্টিতে । কাকিমা ছেলের ওই নির্লজ্য  দৃর্ষ্টিতে  একটু ঘাবড়ে যায় । মনে হয় লজ্জাও পায় । খুলবে কি খুলবেনা বুঝতে পারেনা ।
মা পিয়ালী কাকিমাকে  কে বলে -কি রে? এটা  আবার রাখলি কেন ? এটাও খোল । কাকিমা পাপাইকে ইশারায় দেখিয়ে ফিসফিস করে বলে  -ও কি রকম ভাবে দেখছে দেখনা আমার ওখানটায় ।
মাও চাপা গলায় উত্তর দেয়, বলে -ধুৎ, আমরা তো ওদের দেখাবো বলেই এই সব করছি ।
কাকিমা মাকে  ফিসফিস করে বলে -ইশ আমার এখন ভীষণ লজ্জা করছে রে পাপিয়া ।
মা বলে -তাহলে তুই আমার দিকে ঘুরে খোল, এই বলে বলে কাকিমাকে ধরে আমাদের দিক থেকে ঘুরিয়ে দেয় । কাকিমার বিশাল পোঁদ এখন আমাদের দিকে । মা এবার  এক হ্যাঁচকা টানে পিয়ালী কাকীমার প্যান্টি কোমড় থেকে নামিয়ে হাঁটুতে নিয়ে যায় । কাকিমার ওই বিশাল লদলদে পোঁদ দেখে আমার মনটা কেমন যেন আনচান করে ওঠে। পিয়ালি কাকিমা আমার বৌ হলে তো আমি সারাদিন কাকিমাকে আমার কোলে, আমার ধোনের ওপর বসিয়ে টিভি দেখতাম ।  
এদিকে  কাকিমা প্যান্টি খুলে গোড়ালির তলা দিয়ে বার করে সোফার ওপর রাখে । মা এবার আচমকা কাকিমাকে ঠেলে আমাদের দিকে ঘুরিয়ে দেয় । জোর করে ঠেলে ঘুরিয়ে দেওয়ায় পিয়ালি কাকিমার মাই দুটো দুলে ওঠে । আমার মনেও দোলা লাগে ।  ইশ কাকিমাকে যদি একবার পাইনা সারা দিন ধরে চুকুস চুকুস করে কাকিমার মাই  টানবো । কাকিমার ওই বাদামি বোঁটাটার ওপর জিভ বোলবো । আমার জিভের ডগাটা দিয়ে কাকিমার বোঁটায় খোঁচাবো ।
এদিকে আমাদের দিকে ঘুরে গেলেও কাকিমার  লজ্জা যায়না । পিয়ালী  কাকিমা  নিজের দুই হাতের পাতা দিয়ে নিজের গুদ ঢাকা দেয় । মা আবার আমাদের সাহায্যে এগিয়ে আসে আর জোর করে পিয়ালি কাকিমার দুটো হাত যোনি থেকে সরিয়ে দেয় । উফফফফ সে কি মারাত্ত্বক  সিন। সুন্দর করে কামানো কাকিমার  গুদ, একফোঁটাও বাল নেই ওখানে । মায়ের মতো কাঁচি দিয়ে ছোট ছোট করে ছাঁটা নয় একবারে চাঁচা পোঁছা রেজার দিয়ে কামানো গুদ । আর একটা ব্যাপার, মায়ের গুদটা মাঝারি সাইজের হলেও কাকিমার গুদটা দেখলাম বেশ বড় । প্রবাল  বলে কাকিমার প্রেমিকটা তাহলে এখান দিয়েই কাকিমার শরীরে ঢোকে । আমি আর পাপাই দুজনেই পিয়ালি কাকীমার গুদের দিকে বুভুক্ষুর মতো  তাকিয়ে থাকি ।  আমাদের ওই জ্বলন্ত দৃষ্টির জন্যই কিনা জানিনা কাকিমার গুদ আস্তে আস্তে ফুলতে শুরু করে । আমি অবাক হয়ে দেখি কাকিমার যোনিদ্বার দুটো কেমন যেন খাড়া হয়ে উঠে দাঁড়ায়, দেখলে  যেন মনে হয় দরজার পাল্লা । গুদের দুই পাপড়ির মাঝে পিয়ালী  কাকিমার যোনি গহব্বর স্পষ্ট বোঝা যায় । ওই ছোট্ট লালচে মাংসের গর্তটা  যেন আমাদের  আওভান করে, বলে  "আয়  আয়, আমার ভেতর আয়, আমি তোদের সর্গ সুখ দেব,   আমার ওই অন্ধকার গর্তে তোরা হারিয়ে যা"।  
মা এবার পিয়ালী  কাকিমার হাত ধরে টেনে বলে -নে তুই এবার আমার পাশে বস । পিয়ালী কাকিমা মায়ের পাশে গিয়ে দু পা দু দিকে ফাঁক করে বসে, যাতে আমরা মায়েদের গুপ্তস্থান মন ভরে দেখেতে পাই । আমরা নির্লজ্জের  মতো আমাদের ন্যাংটো মায়েদের হাঁ করে গিলতে থাকি। পিয়ালী কাকিমা মায়ের দিকে তাকায়, যেন বলতে চায় "সব তো খুলে ফেললাম আমরা, এবারে কি" ? মা বুঝতে পেরে  পিয়ালী কাকিমার দিকে চোখ মটকে বলে -এবারেই তো আসল মজা ।
(চলবে)
Like Reply
#11
চার
মা এবার আমাদের দিকে চেয়ে বলে -ছেলেরা নাও, এবার তোমাদের পালা । তোমরা এক এক করে এবার সব খুলে ন্যাংটো হয়ে যাও । ঠিক   যেমন আমরা মায়েরা তোমাদের জন্য ন্যাংটো হয়েছি  । পাপাই এবার নিজের টিশার্ট খোলে তারপর নিজের পাজামার দড়ি খুলে হাঁটুর কাছে নামিয়ে দেয় । পাপাইয়ের নীল জাঙ্গিয়ার ভেতরে শক্ত হয়ে যাওয়া ওর ধোনটা সকলেরই চোখে পরে । পিয়ালী  কাকিমা তো প্রায় নিঃস্বাস বন্ধ করে অপেক্ষা করে কখন পাপাই নিজের জাঙ্গিয়া খুলবে । নিজের মাকে ওরকম এক দৃষ্টিতে জাঙ্গিয়ার দিকে তাকাতে দেখে পাপাই লজ্জা পেয়ে যায় । মিন মিন করে মাকে  বলে -আন্টি  এটাও খুলবো ?
মা বলে -হ্যাঁ খোল , নাহলে আমরা তোদের  ন্যাংটো দেখবো কিভাবে । আমরা যেখানে মা  হয়ে তোদের  সামনে ন্যাংটো হতে পারলাম সেখানে তোরা এতো লজ্জা পাচ্ছিস কেন? , আমরা কি তোদের ছোটবেলায় ন্যাংটো দেখিনি নাকি ?
পাপাই আমার দিকে তাকিয়ে বলে - আন্টি বাবান তো কিছু খুলছেই না ।
মা এবার আমাকে বলে -এই বাবান খোল তাড়াতাড়ি , আমাদের দেখতে দিবিনা নাকি । এরকম করলে কিন্তু আমরা  এখুনি নাইটি পরে নেব । আমি আর দেরি করিনা দ্রুত পাপাইয়ের  মতো নিজের টি শার্ট আর পাজামা খুলে ফেলি ।
মা বলে -গুড । নে  এবার প্রথমে পাপাই জাঙ্গিয়া খোল তারপর বাবান তুই খুলবি ।
পাপাই আর কি করবে টুক করে নিজের জাঙ্গিয়া খুলে ফেললো । ও জাঙ্গিয়া খুলতেই ওর নুনুটা লাফিয়ে সোজা হয়ে দাঁড়ায় । মায়েদের মাই গুদ দেখে আমাদের ধোন একবারে টাইট হয়ে গেছিলো । বন্ধন মুক্ত হতেই তাই ওর ধোনটা মাথা তুলে সোজা হয়ে দাঁড়ায় । পাপাইয়ে ধোনটা  দেখেই  মায়ের চোখ চক চক করে উঠে আর মুখে  একটা দুস্টু হাঁসিতে খেলে যায় । এদিকে পিয়ালী  কাকীমা ছেলের ধোন দেখে প্রথমে লজ্জা পেয়ে অন্য দিকে তাকালেও শেষ পর্যন্ত নিজের ইচ্ছেকে কন্ট্রোল করতে না পেরে হাঁ করে ছেলের ধোনের দিকে তাকিয়ে থাকে । পাপাইয়ের  নুনুর থেকে চোখ না সরিয়েই মা বলে  -এবার বাবান তুই খোল । আমি আর লজ্জা করিনা না, বিছানা থেকে নেমে মেঝেতে দাঁড়িয়ে একটানে নিজের জাঙ্গিয়া  খুলে ফেলি । আর জাঙ্গিয়া খুলে ফেলতেই আমার নুনুটা খাড়া হয়ে দাঁড়িয়ে দুলতে থাকে । আমি অবাক হয়ে দেখি  পিয়ালি কাকিমা নিজের ছেলের ধোন থেকে নজর সরিয়ে চোখ বড় বড় করে আমার নুনু দেখছে । কাকিমা মাকে  কুনুই দিয়ে খোঁচা মেরে ফিসফিস করে বলে  -এই পাপিয়া তোর বাবানের ধোনটা কি মোটা রে ? ওতো  পুরো খাল করে দেবেরে আমাদের।  
মা ফিসফিস করে  বলে -হ্যাঁ রে তাই তো দেখছি , আমি তো অনেক দিন দেখেনি ওরটা, এখন দেখে তো আমি অবাক । আর পাপাইয়েরটাও কি লম্বা হয়েছে দেখেছিস ?
ছেলের ধোনের প্রশংসায় পিয়ালী  কাকিমা খুশি হয়, বলে -হ্যাঁরে, এতো দেখছি ওর বাবার ডবল সাইজ রে , আর আমার প্রবালের থেকেও বেশ বড় । মা পিয়ালী কাকীমার কানে কানে চাপা গলায়  বলে -উফ ঢোকালে একবারে আমাদের বাচ্চাদানি পর্যন্ত  পৌঁছে যাবে দেখছি  । তোর তো বরাত খুলে গেল রে । বেচারি প্রবালে জন্য দুঃখ হচ্ছে ।
পিয়ালী  কাকিমা মার কথা শুনে অসভ্ভর মতো  খিক খিক করে হাঁসতে থাকে ।
মা এবার বলে -এই তোরা খেঁচিস তো ?মানে হাত মারিস?
আমি কিছু বলার আগেই পাপাই বলে -হ্যাঁ আন্টি আমি মাঝে মাঝে খেঁচি। নাউ ডকটরস আর সেইয়ং ইটস গুড ফোর হেলথ ইফ ইউ ডু ইট টু থ্রি টাইমস ইন অ্যা উইক।
মা এবার আমার দিকে তাকিয়ে আমাকে বলে  -তুই যে খেঁচিস সে তো আমি জানি । তোর পাজামা কাচতে গিয়ে আমি অনেকদিন তোর বীর্যের  দাগ  দেখেছি ।
আমি আর কি বলবো লজ্জায় চুপ করে থাকি ।
মা বলে -তোরা কি জানিস যে এই খেঁচা বা হাত মারার ইংরেজি কি ?
পাপাই বলে জানি "মাস্টারবেশান" ।
মা বলে -গুড। একদম ঠিক | আচ্ছা এবার স্পেলিং  বল দেখি। পাপাই আমতা আমতা করে বলে "MASTURBATION" .
মা বলে -কারেক্ট , এবারে বাবান তুই বল , তোর কি মনে হয় এই খেঁচা বা হাত মারার  ব্যাপারটা শরীরের পক্ষে ভালো ?
আমি বলি -ঠিক জানিনা মা , তবে ইন্টারনেটে দেখেছি অনেকে বলে ভালো ।
মা বলে -ভুল । ভালোও নয় আবার খারাপও নয় । পাপাই ঠিকি বলেছে। প্রশ্নটা হচ্ছে তুই সপ্তাহে কতবার করে  হাত মারিস  । তোদের বয়সী ছেলেদের সপ্তাহে দু বার কি খুব জোর তিন বার পর্যন্ত হাত মারলে ঠিক আছে কিন্তু তার বেশি খেঁচলে  সমস্যা হতে পারে । এমন অনেক ছেলে  আছে যারা সপ্তাহে প্রতিদিন এমন কি দিনে দুতিন বার  পর্যন্ত করে । এটা শরীরের পক্ষে  খারাপ । এতে করে হাত মারার  অভ্ভাস হয়ে যায় , যার ফলে পড়াশোনা বা কন্সেন্ট্রেশানের যেমন ক্ষতি হয় তেমন শরীরটাও দুর্বল হয়ে পরে ।
পিয়ালী কাকিমা এবার বলে -তোরা কি  জানিস "নাইট ফলস' কি ?
আমি বলি -জানি, মাঝে মাঝে স্বপ্নের মধ্যে উত্তেজনা হয়ে প্যান্ট ভিজে যায় ।
পিয়ালী কাকিমা বলে -কেন হয় এটা বলতো?
আমি বলি -জানিনা কাকিমা ।
পিয়ালী কাকিমা বলে -তোদের প্রত্যেকের শরীরে একটা বীর্য ভান্ড আছে , মনে কর অনেকটা বাটির  মতো । সেখানে একটা নির্দিষ্ট বয়েসের পর শরীর নিজে নিজে বীর্য তৈরী করতে আরাম্ভ করে এবং জমা রাখে । ওই ভান্ড ভর্তি হয়ে গেলে পরে অনেক সময় শরীর নিজেকে উত্তেজিত করে ওটাকে খালি করে দেয়  যাতে আবার নতুন করে বীর্য তৈরী করতে পারে । তোদের বয়েসের ছেলেরা  অবশ্য অনেকেই এখন হাত মেরে নিজেকে খালি করে , না হলে শরীর মাঝে  মাঝে ওই নাইট ফলস এর মাধ্যমে বীর্য ভান্ড খালি করে দেয় । নাইট ফলসের  বাংলা হলো স্বপ্ন দোষ । পেট গরম বা কোন কারনে শরীর গরম থাকলে এটা  বেশি হয় ।
মা এবার পিয়ালী কাকিমাকে থামায়। পিয়ালী কাকিমা মনে হয় সেক্স এডুকেশন থিওরীর অনেক বেশি ভেতরে ঢুকে যাচ্ছিলো, কিন্তু মা প্র্যাকটিকাল এর ওপর বেশি জোর  দিতে চায় ।
মা আমাদের দিকে চেয়ে বলে -তোরা কি জানিস যে মেয়েরাও মাস্টারবেশান করতে পারে ।
পাপাই বলে -না আন্টি ।এটা তো আমরা জানতাম না ।
মা বলে -ঠিক আছে আমরা তোদের করে দেখাবো কি ভাবে আমরা মেয়েরা মাস্টারবেশন করি । কিন্তু তার আগে তোরা দেখা কি ভাবে তোরা খেঁচিস বা হাত মারিস? কেমন?
পাপাই লজ্জা পায় কিনা জানিনা।কিন্তু ও চুপ করে থাকে ,কিছু করেনা ।  
মা বলে -বাবান, পাপাই, এতে লজ্জার কিছু নেই, এটা  জীবনের অঙ্গ। নে  প্রথমে তোরা  শুরু কর, তারপর আমার শুরু করবো ।  
পাপাই আর কি করবে হাতের মুঠোয় নুনু ধরে নাড়াতে শুরু করে । ওর নুনু আগে থেকেই শক্ত হয়ে ছিল । ও মুঠ মারতে শুরু করতেই ওর নুনুটা একবার শক্ত লোহার রডের মতো হয়ে যায় ।
মা আমাকে বলে -কিরে বাবান,  এবার নে  তুইও আরাম্ভ কর ।
আমিও মার আদেশ অনুসারে হাত মারতে শুরু করি । হাত মারতে মারতে আমি তাকাই পিয়ালী কাকিমার মাই দুটোর দিকে আর পাপাই তাকায় আমার মায়ের গুদের দিকে ।
মা বলে -খেঁচার সময় কিন্তু হাতের মুঠি খুব শক্ত করতে নেই । ওতে আরাম বেশি হয় কিন্তু ওতে পেনিস বা নুনুর  মধ্যে যে সুক্ষ সুক্ষ শিরা উপশিরা গুলো থাকে সেগুলো ক্ষতিগ্ৰস্থ হতে থাকে আর  নুনুর  সেন্সিভিটি ক্রমশ কমে যায় যাতে বিয়ের পর সমস্যা হাতে পারে । ওই জন্য অনেকে হাত মারার সময় নরম কোন তোয়ালে বা নরম কাপড় ব্যাবহার করে ।
আমাদের কানে অবশ্য ওই সব কথা গুলো যাচ্ছিলো না , আমাদের মন তখন আমাদের  মায়েদের ন্যংটো শরীরের সৌন্দর্য উপভোগ করতে ব্যাস্ত । হস্তমৈথুনের সুখে আমাদের দুজনের  ধোনই তখন বর্শার মতো খাড়া আর নুনুর চেঁড়ায় দু এক ফোঁটা বীর্য , ইংরেজিতে যাকে  বলে প্রিকাম। এবার মা আর থাকতে না পেরে নিজের দুই পা একটু ফাঁক করে বসে । তারপর নিজের আঙ্গুল দিয়ে নিজের গুদের চেঁরায় ঘষতে শুরু করে । পিয়ালী কাকিমার দিকে তাকিয়ে দেখি পিয়ালী কাকিমা নিজের দুই হাত দিয়ে  নিজের বড় বড় দুটো মাই দুটো পক পক করে  টিপছে । নিজের ছেলের হস্তমৈথুন চোখের সামনে দেখতে পেয়ে কাকিমা যে দারুন  উত্তেজিত সে কাকিমার নাকের পাটি ফুলিয়ে জোরে জোরে স্বাস নেওয়া  দেখেই বোঝা যায় ।  কাকিমা জোরে জোরে ফোঁস ফোঁস করে স্বাস টানছে আর কাকিমার নাকের পাটি জোরে জোরে স্বাস টানার কারণে ফুলে ফুলে উঠছে । মায়ের দিকে চোখ গেলে দেখতে পাই মায়ের হাতের  আঙ্গুল এবার গুদের একবারে ভেতরে খোঁচাখুঁচি আরাম্ভ করেছে । মায়ের চোখ ওই ফিঙ্গারিঙের  সুখে  বুঁজে বুঁজে আসছে । একবার মায়ের সাথে চোখ চুখি হয় আমার ,  আমি  ফিক করে হেঁসে ফেলি । মাও  আমাকে হেঁসে বলে -এই অসভ্ভো, হাঁসছিস  কেনরে ফিক ফিক করে? আমি যেটা করছি সেটা তো তুই ও করছিস । আমি হেসে মাথা নাড়ি । মা বলে -ভাললাগছে এটা করে? আমি মাথা নাড়ি, বলি খুব মজা। মা বলে -এটা কিন্তু সপ্তাহে দুবারের বেশি নয় কেমন? মনে থাকবে তো? আমি বলি -হ্যাঁ মা থাকবে।

এদিকে পিয়ালী কাকিমা  আর থাকতে না পেরে নিজের ডান হাতের  দুটো আঙ্গুল গুদের মধ্যে ঢুকিয়ে বেশ জোরে জোরে খোঁচাতে শুরু করে আর কাকিমার অন্য হাতটা আগের মতোই কাকিমার মাই দুটো নিয়ে খেলা করে যায়  । এক নাগাড়ে হাত নেড়ে যাওয়ার ফলে কাকিমার  হাতের চুড়ির গাছা থেকে একটা দারুন মিষ্টি আর  সুরেলা রিনি রিনি শব্দ ভেঁসে আসতে থাকে  ।
ঘরের মধ্যে একটা যেন তীব্র টেনশান । এক জোড়া মা ছেলে কে অপরের ন্যাংটো শরীরের দিকে তাকিয়ে হস্তমৈথুনে বিভোর হয়ে রয়েছে । মায়েদের ওই কান্ড দেখে আমাদের ছেলেদের পক্ষে বীর্য ধরে রাখা খুব মুশকিল হয়ে দাঁড়ায়  । খুব সাবধানে হাত মারতে হয় আমাদের ।
সবাই কে চমকে  দিয়ে মা হটাৎ সোফা  থেকে উঠে দাঁড়ায়  তারপর দুলকি চলে মাই দুলিয়ে হেঁটে বিছানার ওপর উঠে বসে। তারপর পিয়ালী কাকিমার দিকে চেয়ে বলে  -আয়  পিয়ালী এবার এখানে এসে বস । কাকিমা মায়ের কথা শুনে নিজের  হাত নাড়া থামিয়ে মায়ের কথা মতন বিছানায় উঠে মায়ের পাশে গিয়ে বসে । বিছানার ধারের  দিকে আমি  আর পাপাই পাশাপাশি বসে আর বিছানার  মধ্যে মা আর কাকিমা । আমি দেখি ওদের দুজনের গুদই ফুলে উঠেছে আর দুজনের গুদেই রস কাটছে ।
মা এবার আমাদের অর্ডার করে বলে  -বাবান পাপাই আয়, এবার তোরা বিছানার ওপর ভাল করে উঠে বস ।
আমরা মায়ের আদেশ পালন করি । বিছানার মধ্যে আমরা এখন চার জন পাশাপাশি বসে ।
মা হাঁসি হাঁসি মুখে কাকিমাকে বলে  -আমার এইবার কি করবো বলতো পিয়ালী ?
পিয়ালী কাকিমা আমাদের শুনিয়ে হেঁসে বলে -আমরা এখন সবাই মিলে  সেক্স করবো । কি ঠিক বলেছি তো পাপিয়া ?
মা বলে -একদম আমার মনের কথাটা বলেছিস তুই পিয়ালী | তারপর আমাদের দিকে তাকিয়ে বলে -কিরে ছেলেরা, তোরা আমাদের সাথে সেক্স করতে রাজি তো । দেখ বাবা ইচ্ছে না হলে বলে দে, তোরা চাইলে তবেই হবে, জোড়াজুড়ির কিন্তু কিছু নেই।
এবার আমি মনে সাহস এনে বলি  -হ্যাঁ মা আমরা তোমাদের সাথে সেক্স করতে রাজি  । পাপাই বলে -হ্যাঁ আন্টি আমিও।
কথাটা বলার পর আমার একবার মনে হয় আমি কি সত্যি জেগে আছি না স্বপ্ন দেখছি । সকলের অলক্ষে নিজের হাতে কুটুস করে একটা চিমটি কেটে দেখি না , লাগছে, মানে আমি জেগে আছি ।
মা বলে -গুড আমরা সকলেই যখন সেক্স করতে রাজি তখন আর কোন বাধা রইলোনা , এবার তাহলে  শুরু করা যাক । পিয়ালি কাকিমা মজা করে দুই হাত ওপরে তুলে আঙ্গুলে ভি দেখিয়ে বলে -ইয়েয়েয়ে… সেক্স… সেক্স… সেক্স… সেক্স…
পাপাই ওর মায়ের কাণ্ড দেখে অবাক হয়ে হেঁসে ফেলে।
মা বলে -উফ পিয়ালি তুই না, ছেলেমানুষের মত করিস একবারে।
(চলবে)
Like Reply
#12
পাঁচ
পিয়ালী কাকিমা পাপাইয়ের  দিকে চেয়ে বলে -এই তোরা কেউ এর আগে সেক্স করসিনি তো কাউর সাথে ? সত্যি করে বল কিন্তু ?
আমরা তাড়াতাড়ি বলি -না না আমরা কারো সাথে আগে করিনি ।
পাপাই  বলে -তোমরা অনেক সেক্স করেছো তাইনা  ?  
মা খিল খিলিয়ে হেঁসে উঠে বলে -আমার সেক্স  না করলে তোরা জন্মালি  কি ভাবে রে বোকা ? এবার মা আর কাকিমা দুজনেই একে অপরের হাতে তালি মেরে খি  খি করে অসভ্ভর মতন  হাসঁতে থাকে । আমরা বোকার মতন তাকিয়ে থাকি ।
মা বলে -একবার করলে দেখতে পাবি সেক্স  করে কি মজা । তখন তোরা রোজ রোজ আমাদের সাথে করতে চাইবি ।
পাপাই হটাৎ পিয়ালী কাকিমা কে বলে -মা আমরা কি এখন সেক্সের সাথে চোঁদাচুদিও করবো  ?
পিয়ালী  কাকিমা ছেলের কথা শুনে ফিক করে হেঁসে  ফেলে, বলে -হ্যাঁ রে বাবা, সেক্স, খাওয়া খায়ি , চোদাচুদি, সব হবে ।
মা বলে -শোন পাপাই তোকে একটা কথা বলি, এই চোদাচুদি কথাটা সব সময় বলবিনা ।  ওটা তোদের মুখে  শুনতে খারাপ লাগে ।
পাপাই বলে -তাহলে কি বলবো আন্টি ? আমাদের স্কুলে উঁচু ক্লাসের ছেলেরা কিন্তু খুব বলে ওটা।
মা বলে -বন্ধুদের মধ্যে বলে অনেকে, তোরাও বলতে পারিস, কিন্তু আমাদের কাছে ওটা বলবি না, বলবি  যৌনসঙ্গম ।
আমি বাংলা মিডিয়ামে ক্লাস থ্রি অবধি পড়ে তারপর ইংরিজি মিডিয়ামে ভর্তি হয়ে ছিলাম বলে বাংলাটা পড়তেও পারি আর একটু ভাল বুঝি।  কিন্তু ক্লাস ওয়ান থেকে ইংরেজি মিডিয়ামে পড়া পাপাইয়ের পক্ষে বাংলা  শব্দটা  বেশ শক্ত লাগে । ও বলে -আর একবার বলবে আন্টি কি বলবো ?
মা বুঝতে পারে ওর অসুবিধা । বলে -শব্দটা  হলো যৌনসঙ্গম, অবশ্য তোরা শর্টে ঢোকান বা  লাগানোও  বলতে পারিস ।অথবা শুধু করাও বলতে পারিস। চোদাচুদি কথাটা বস্তির ছেলেমেয়েরা বেশি বলে ।
পাপাই মায়ের দিকে তাকিয়ে বলে -ক্যান আই সে “ফাক”।
মা হেঁসে বলে -হ্যাঁ চোদাচুদির থেকে ফাকিং শব্দটা ভাল, বলতে পারিস
পাপাই বলে -সো আন্টি উই উইল ফাক নাউ রাইট?
মা বলে -হ্যাঁ ফাকিং টাকিং সব হবে। সেক্সের আসল মজাই তো ফাকিংএ রে বোকা
মায়ের কথা শুনে পিয়ালি কাকিমার মুখ হাঁসিতে ভরে যায়,ছেলেকে বুঝিয়ে বলে দেখবি -ফাকিং এর কি মজা। যেমনি মজা তেমনি আনন্দ আর সুখ হয় ওটা করে।
পাপাই হটাত আমার মাকে বলে - আন্টি যৌনতা কি ?
মা বিছানা থেকে নেমে ঘরের জানলার পর্দা টানতে টানতে বলে -যৌনতা মানে হলো সেক্স । যেটা  এখন আমরা করতে যাচ্ছি  । তোকে যেমন একটু আগেই বললাম যে  আমরা  মেয়েরা আর তোরা ছেলেরা একটা  বয়েসের পর থেকে একে  অপরের  শরীর কে কামনা করতে শুরু করি । এই কামনা মেটানোর প্রক্রিয়াই  হল সেক্স বা যৌনতা । যার প্রথম ধাপ হলো চুম্বন বা কিসিং করা | দ্বিতীয় ধাপ হলো দেহ বিনিময় বা শরীর খেলা । যাকে আমরা  শরীর সম্ভোগও বলতে পারি ।
পাপাই বাংলা শব্দটা বোঝার চেষ্টা করে, বলে -শরীরখেলা? পিয়ালি কাকিমা আমার মাকে বলে -পাপিয়া শরীর-খেলার ইংরেজি কি রে। মা বলে -ফোরপ্লে
পাপাই এবার মাথা নেড়ে বোঝদার ছেলের মতো বলে -ও আচ্ছা।  
পিয়ালি কাকিমা পাপাইকে আর আমাকে বলে -নে তোরা এখন একটু বিছানাটা থেকে ওঠ, একটা বাড়ির চাদর পাতি আগে?
আমরা বিছানা থেকে নেমে দাঁড়াতেই পিয়ালি কাকিমা সুটকেসের ভেতর থেকে বাড়ি থেকে আনা একটা বিছানার চাদর বের করে বেড কভারের ওপর পেতে দেয়। গেস্ট হাউসে একটা বেড কভার তো আগেই পাতা ছিল, কাকিমা কেন তার ওপরে আবার একটা বিছানার চাদর পাতে তখন অত বুঝেতে পারিনা।
পাপাই দেখি খুব ইন্টারেস্ট পেয়ে গেছে এসবে, মাকে বলে -আন্টি তারপর কি হয়?
মা  জানলার পর্দা টেনে, পাল্লা ভেজিয়ে, ঘরের টিউব লাইট জ্বালিয়ে পাপাই কে বলে - একে অপরের শরীর সম্ভোগের পর আসে  সেক্সের  শেষ ধাপ, যেটা নিয়ে আলোচনা হল একটু আগে… যৌনসঙ্গম বা ফাকিং , এটাতেই চরম সুখ পাওয়া যায়  । এই চরম সুখ ভোগের জন্য সারা পৃথিবীর নারী পুরুষ সবসময় পাগল হয়ে থাকে বুঝলি  |
পাপাই মনস্ক ছেলের ছেলের মতো বলে -আন্টি চোঁদাচুদি বা ফাকিং কে বাংলাতে যৌনসংযম বলা হয় কেন ?
মা বলে -কারণ এই পক্রিয়ায় তোদের ছেলেদের আর আমাদের মেয়েদের যৌনাঙ্গর মধ্যে মিলন ঘটে ।
পাপাই আরো বুঝতে চায় , বলে -আন্টি যৌনাঙ্গ কি
মা বলে -ছেলে আর মেয়েদের যে বিশেষ অঙ্গ থাকে তাকেই বলে যৌনাঙ্গ । যেমন ধর তুই ছেলে তোর পুরুষাঙ্গ আছে আবার তেমনি আমি মেয়ে আমার স্ত্রীঅঙ্গ আছে ।
খ্রিস্টান মিশনারি স্কুলে পড়া  পাপাই বা আমি কেউই  এতো শক্ত বাংলা শব্দের মানে বুঝতে পারিনা ।
পিয়ালী কাকিমা এবার আমাদের সাহায্যে নামে । বলে -আরে বাবা  নুনু হল তোদের ছেলেদের  যৌনাঙ্গ আর আমাদের মেয়ের যোনি বা  গুদ হল আমাদের যৌনাঙ্গ। তোদের ইংরেজিতে যাকে  বলে সেক্স অর্গ্যান ।
পাপাই এইবার বোঝে । বলে আচ্ছা যৌন ব্যাপারটা  বুঝলাম । এবার বল মিলন বলে কেন ?
পিয়ালী কাকিমা বলে -কারণ মিলনের সময় তোদের ছেলেদের নুনু আমাদের মেয়েদের গুদের ভেতর ঢুকে যায় । বাইরে থেকে দেখলে মনে হয় নুনু আর আর গুদ মিলে  মিশে যেন এক হয়ে গেছে । মানে নুনুর  সাথে গুদের মিলন হয় । যেহেতু ননু আর গুদ আমাদের যৌনাঙ্গ সেহেতু বলা হয় যৌনমিলন বা যৌনসঙ্গম । সঙ্গম আর মিলন দুটো  শব্দেরই বাংলা  মানে হল এক হওয়া ।
এবার আমরা সকলেই মাথা  নাড়ি,  মানে মা বা কাকিমা যা   যা বলছে সেটা আমরা বুঝেছি ।
পিয়ালী কাকিমা বলে -শোন তোরা চিন্তা করিসনা  এখুনি সব বুঝে যাবি । একবার আমাদের মধ্যে ফাকিং হয়ে গেলেই  তোদের সব কিছু জলের মতো পরিষ্কার হয়ে যাবে । কিভাবে ছেলেদের নুনু মেয়েদের গুদে ঢোকে , কিভাবে যৌনমিলন হয়, কিভাবে চরম সুখ পাওয়া যায়  সব তোরা বুঝে যাবি ।  তোরা এখন বড় হয়েছিস , তোদের এখন এসব ভাল করে জানা দরকার। তোদের এসব বুঝতে যাতে কোন অসুবিধে না হয় সেই জন্যই তো তোর পাপিয়া আন্টি আর আমি মিলে প্ল্যান করলাম একবারে হাতে নাতে করে বোঝাবো ব্যাপারগুলো । হাতে নাতে করলে তোরা যেমন সহজে শিখতে পারবি তেমন এর আনন্দও উপভোগ করতে পারবি। কি রে পাপিয়া ঠিক বলছিনা ? পিয়ালী কাকিমা ফিক করে হেঁসে মায়ের দিকে অর্থপূর্ণ চোখে তাকায় । মাও মুচকি হাঁসে পিয়ালী কাকিমার দিকে চেয়ে । আসলে মায়েরা আমাদের কাছে যেটা চেপে গেল সেটা হল এসব শেখানোর সাথে সাথে ওরা আমাদেরকে মন ভোরে চুদে নেবে ফলে ওদের চোদার নেশা কিছুটা হলেও মিটবে। ওই বয়েসে আমরা জানতাম না যে মধ্যবয়সি বিধবা বা ডিভোর্সি মহিলাদের যৌন অতৃপ্তি থেকে ভীষণ চোদার নেশা হয় ।
মা এবার আমাকে বলে  -প্রথমে আমি পাপাইয়ের  সাথে সেক্স করবো আর পিয়ালী  তোর সাথে সেক্স করবে, ঠিক আছে । মায়ের কথা শুনে আমার মনটা  একটু খারাপ হয়ে গেল , মা আর পিয়ালী  কাকিমার সাথে আগে কি কথা হয়েছে আমি তখনো জানতাম না , অনেক পরে জেনেছি । আমি ভাবলাম মা কি তাহলে আমাকে চায়না  । আমার মুখটা অমনি গোমড়া হয়ে যায়। মা আমার মুখ দেখে বুঝতে পারে আমি কি ভাবছি । তাই মা আমার গালটা  আদর করে টিপে দিয়ে বলে -তোর সাথেও পরে করবো তো, অসুবিধে কি । আমি আর তুই তো যখন ইচ্ছে যতবার ইচ্ছে এসব করতে পারি, কিন্তু পাপাই আর তোর পিয়ালি কাকিমা আজ আমাদের সাথে রয়েছে বলে বলছি। পিয়ালি কাকিমাও বলে হ্যাঁ রে বাবান একবার তোরা ব্যাপারটা বুঝে গেলে,মানে  আমি বলতে চাইছি, কিভাবে কি করতে হয়  শিখে গেলে তখন ইচ্ছে মতন বার বার করা যাবে ।  শুধু তোর সাথে তোর মাই নয় আমার সাথে পাপাই এর ও হবে অনেকবার। আরে বাবা আমরা এখানে তিন দিন থাকবো তো।
আমি -খুশি হয়ে বলি ঠিক আছে মা  ।
পাপাই অনেক চেষ্টা করে বাংলা বলবে বলে। বলে -আন্টি তুমি তাহলে এখন আমার সাথে সঙ্গম করবে তো ? মা আদর করে পাপাইয়েরও  গাল  টিপে দিয়ে বলে -হ্যাঁ রে বোকা, চুমু, আদর, জড়াজড়ি , সঙ্গম সব  করবো আমরা এক এক করে ।
আমি বলি -মা আমরা প্রথমে কি করবো ?
মা বলে -প্রথমে আমরা চুমু খাব আর ঠোঁট চুষবো। তারপর জড়াজড়ি টেপাটিপি, চটকাচটকি এসব করবো,  বা একে অপরের দেহ সম্ভোগ করবো এবং সবশেষে  আমাদের  মধ্যে যৌন মিলন হবে ।
আমি বলি মা -যৌনমিলন কি সব সময়ই  শেষেই হয়  ?
মা বলে -তা নয়, সময় কম থাকলে কখনো কখনো  আগে যৌনমিলন করে নেওয়া যায় । কিন্তু হাতে সময় থাকলে আগে চুমু, ঠোঁট চোষাচুষি , দেহমিলন  এসব করে তারপর যৌনমিলন করতে হয় ।  এতে  মজা আর সুখ দুটোই বেশি বেশি পাওয়া যায়  ।
পাপাই বোকার মতো বলে -আন্টি যৌনমিলনের পরে কি হবে ?
মা আর কাকিমা দুজনেই পাপাইয়ের কথা শুনে হাঁসে, কিন্তু ঠিক কি বলবে ভেবে পায় না। যৌনমিলনের পর তো আবার যে যার মতন, তাই কি বলা উচিত বুঝতে পারেনা ওরা। শেষে মা হেঁসে, বলে -যৌনমিলনের পরে হবে ভালবাসা , দেখবি  ওটা হয়ে যাবার পর তোর আমাকে কি ভাল লাগবে ।
পাপাই বলে -কিন্তু  আন্টি, আমার তো তোমাকে এখনই খুব ভাল লাগে । অনেক আগে থেকেই লাগে ।
মা বলে হেঁসে ওর  মাথায় হাত বুলিয়ে বলে -ওটা হয়ে গেলে দেখবি আরো ভাল লাগবে আমাকে । তখন তুই আর আমাকে ছাড়তে চাইবিনা, বলবি "আন্টি তুমি সবসময়ই  আমার কাছে থাক, আর  আমারো  তাই হবে ।
পাপাই অবাক হয়ে বলে -সত্যি তোমারো ওরকম মনে হবে।
মা বলে -হ্যাঁ রে বোকা আমারো  ওরকম মনে হবে। খালি ইচ্ছে হবে পাপাই আমার কাছে থাকুক, আমাকে ছেড়ে যেন কোথাও না যায়" ।  
পাপাই বলে- আচ্ছা আন্টি  তাহলে পাল্টা পালটি করা যাবে?
মা বলে -কি পাল্টা পালটি?
পাপাই বলে-বাড়ি ফেরার পর, যদি আমি তোমার কাছে থাকি আর বাবান মায়ের কাছে থাকে?
মা হেঁসে বলে-হ্যাঁ তোরা চাইলে তাই হবে। একসপ্তাহ তুই আমার কাছে থাকবি আবার এক সপ্তাহ বাবান আমার কাছে থাকবে।
পিয়ালি কাকিমা দেখি ন্যাংটো পোঁদে বাথরুমের দিকে যেতে যেতে পাপাইয়ের কথা শুনে হি হি করে হাঁসে। একটু পরে বাথরুমের ভেতর থেকে ফ্লাস টানার শব্দ আসে। মানে পিয়ালি কাকিমা বেশ করে মুতে নিল। মাও দেখি পিয়ালি কাকিমার দেখাদেখি বাথরুমে ঢুকলো। তার একটু পরেই ফ্লাস টেনে বেরলো। মানে মাও মুতে নিল ভাল করে।
(চলবে)
Like Reply
#13
এমন শিক্ষা যদি থাকতো ঘরে ঘরে
যৌন রোগ সব বিদায় নিত চিরতরে
[+] 3 users Like poka64's post
Like Reply
#14
Very nice.wonderfull.plese Continew .
Like Reply
#15
দারুণ হচ্ছে। আপনি ঠিকই বলেছেন, মধ্যবয়সী বিধবা বা ডিভোর্সী দের অতৃপ্তির জন্য চোদার ইচ্ছা খুব বেশি হয়। এরা তখন আর বিয়ে করতে চায় না, কারন অনেকের সাথে করে আনন্দ পেতে চায়। আমার মা ও ডিভোর্সী, কিন্তু আর বিয়ে করেনি।
[+] 1 user Likes fischer01's post
Like Reply
#16
ছয়
মা এবার বিছানার ওপর উঠে পাপাই এর পাশে গিয়ে বসে। আমাকে বলে -যা তুই খাটের ওই দিকে গিয়ে বস। পিয়ালি কাকিমা দেখি ল্যাঙটো হয়েই ড্রেসিং টেবিলের সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে বগলে গলায় আর ঘাড়ে ফসফস করে বডি স্প্রে লাগাচ্ছে।
মা বিছানায় নিজেকে এলিয়ে দিয়ে পাপাইকে ডেকে বলে -আয় পাপাই চলে আয় এবার আমার কাছে। পাপাই মায়ের কাছে সরে গিয়ে বসে। মা পাপাইকে নিজের পাশে চিত করে শুইয়ে ওর দিকে কাত হয়ে শোয়। তারপর পাপাইকে বলে -শোন এখন আমরা এখন যা যা করবো কাউকে বলবিনা কিন্তু। পাপাই বলে -না না কাউকে বলবো না। মা আবারো বলে -কাউকে নয় মানে কাউকে নয়, সে তোর যতই কাছের বন্ধুই হোক। আর শুধু তাই নয় এসব নিয়ে কিন্তু বাবানের সাথেও আলোচনা করিবি না বাইরে। কেউ কোনভাবে শুনে ফেললে বা বুঝে ফেললে কেলংকারি হয়ে যাবে। পাপাই মাথা নাড়ায়।
মা হটাত আমাকে  তখনো পাশে বসা দেখতে পেয়ে বিরক্ত ভাবে বলে -এই বাবান, কি হাঁ করে এই দিকে দেখছিস,  যা না ওই দিকে তোর কাকিমার কাছে গিয়ে বস । এই বলে পাপাইকে বুকে টেনে নিয়ে পাপাইয়ের মাথায় একটা লম্বা চুমু দিয়ে আমাকে বলে -এদিকে একদম তাকাবিনা। আমি মার কথা শুনে বিছানার অন্য ধারে গিয়ে বসি। পিয়ালি কাকিমা নিজের মুখে কি একটা ক্রীম লাগাতে লাগাতে মার কথা শুনে হাঁসে।মা কাকিমার দিকে তাকিয়ে বলে -এই পিয়ালি তুইও এদিকে তাকাবিনা এখন ,তোর ছেলে লজ্জা পাবে কিন্তু।এদিকে এখন আমি আর পাপাই সোনা সেক্স করবো, এই বলে পাপাইকে নিজের বুকে টানে । ইংরেজি মিডিয়ামে পড়া পাপাইও মাকে  নিজের বুকে শক্ত করে জড়িয়ে ধরে মায়ের কাঁধে  থুতনি রেখে সদ্য শেখা  বাংলা শব্দ ঝালিয়ে নিয়ে বলে -হ্যাঁ আন্টি আমরা এখন যৌনতা করবো । মা হেঁসে পাপাইয়ের মাথার চুল ধরে ওর মাথাটা নিজের মুখের সামনে এনে ওর ঠোঁটে নিজের ঠোঁট চেপে ধরে একটা লম্বা চুমু দেয় । তারপর আদুরে গলায় বলে -সত্যি তুই এই কয় বছরে কত বড় হয়ে গেছিস রে পাপাই ? এবারে তুই যখন সামার ভ্যাকেশনে  বাড়ি এলি আমি তো তোকে দেখে অবাক । ভাবি এ কে? এতো আমাদের সেই  পুরোনো পাপাই নয়, এতো একটা পুরো দস্তুর পুরুষ মানুষ ।   এই বলে পাপাইয়ের ঠোঁটে চুক চুক করে প্রায়  ছ সাতটা চুমু খায় । তারপর ওকে বুকে জড়িয়ে ধরে দলাই মলাই করতে করতে করতে আদুরে গলায় বলে -এক বুক লোম , ঠোঁটে গোফের রেখা , এই এত্ত বড় একটা ধোন , একবারে মদ্দা পুরুষমানুষ হচ্ছে এটা । পাপাই মহা সুখে মায়ের  দলাই মলাই উপভোগ করতে থাকে । মা ওকে বুকের মধ্যে চটকাতে চটকাতে নিজের একটা হাত ওর দুই পায়ের ফাঁকে নিয়ে গিয়ে  ওর নুনুটা খপ করে নিজের মুঠোয় চেপে ধরে। তারপর ফিসফিস করে পাপাই এর কানে কানে বলে -কি বানিয়েছিস তুই এটা । এটা নুনু না বর্শা  ? এতো বড় জিনিসটা ঢোকাবো কি করে রে ?পাপাই  এবার একটু ঘাবড়ে যায় বলে -হ্যাঁ আন্টি আমারটা একটু বড়, তোমার কি খুব অসুবিধে হবে? তোমার কি ব্যাথা  লাগবে?আমাদের যৌনমিলন হবে তো ?
মা ওর গালটা  টিপে দিয়ে বলে -হ্যাঁরে বোকা ছেলে। বড় নুনু তো ভাল। মেয়েরা তো বড় নুনুই চায়।
মায়ের কথা শুনে পিয়ালি কাকিমা খিল খিলিয়ে হেঁসে ওঠে।
এদিকে মায়ের কথা শুনে পাপাই যেন হাঁফ ছেঁড়ে বাঁচে, ও বেশ ভয় পেয়ে গেছিল, ওর নুনু বড় বলে মা যদি ওর সাথে মিলিত হতে অস্বীকার করে। মা ওকে নিশ্চিন্ত করে বলে -দেখনা একটু পরেই কেমন মধুর মিলন হবে আমাদের । কিন্তু তার আগে কি করতে হবে বললাম তোকে ? পাপাই এবার সাহস করে মায়ের ঠোঁটে চুক করে একটা চুমু এঁকে দিয়ে  দিয়ে বলে -প্রথমে কিসিং মানে চুমু তারপর দেহমিলন মানে ফোরপ্লে অবশেষে যৌনমিলন মানে ফাকিং  ।
মা বলে -এই তো ভাল বাংলা শিখে গেছিস তুই, হ্যাঁ  প্রথমে একটু চুমাচাটি তারপর একে অপরের দেহভোগ তারপর যৌনসম্ভোগ । নে আয় এবার আমরা এখন একটু চুমাচাটি করি , এই বলে মা ওর মুখে নিজের মুখ চেপে ধরে চুক চুক করে টানা চুমু দিতে থাকে। শুধু তাই নয় একটু পরেই দেখি মা পাগলের মতো পাগলের মত পাপাইয়ের নিচের পাটির  ঠোঁটটা চুষতে থাকে । পাপাই ও থেমে থাকেনা, সুযোগ মত সেও মার তলার  পাটির ঠোঁটটা যতটা পারে চুষে নেবার চেষ্টা করে। সে এক অদ্ভুত দৃশ্য, দুজনেই দুজনকে যেন কামড়াতে চাইছে। দারুন এক আদুরে কামড়া কামড়ি হতে থাকে ওদের মধ্যে।
এদিকে পিয়ালী কাকিমা মুখে ক্রিম টিম মেখে খাটে এসে ওঠে। তারপর আমার পাশে বসে আমাকে  কাছে ডাকে, বলে  -এই বাবান তুই  আমার কাছে আয়, ওদের এখন ডিস্টার্ব করিসনা । সেক্স করার সময় কাউকে ডিস্টার্ব করতে নেই । আমি কাকিমার কাছে যেতেই পিয়ালী কাকীমা আমাকে বুকে জড়িয়ে ধরে আমার কানে ফিসফিস করে বলে -কি রে? কি তুই তখন থেকে দেখছি ওদের দেখছিস? আমাকে কি তোর ভাল লাগেনা নাকি ? আমি বলি -না লাগে কাকিমা , খুব ভালোলাগে তোমাকে । কাকিমা আমার কথা শুনে খুশি হয়, ফিসফিস করে  বলে -তাহলে এখন কি করবি? ওরা  যেরকম  ঠোঁট চোষাচুষি করছে ওরকম করবি না অন্য কিছু করবি ? আমি লজ্জা লজ্জা গলায় বলি -তুমি আমাকে তোমার একটু মাই খাওয়াতে পারবে কাকিমা ? পিয়ালী কাকিমা আদুরে বলে -আমার মাই খাবি , আয় খা না ? এই বলে নিজে চিৎ হয়ে বিছানায় শুয়ে পরে আমাকে আলতো করে টেনে নিজের বুকে ওপর নিয়ে ফেলে । তারপর নিজের দুই মাই দেখিয়ে বলে না যেটা খাবি খা | আমি পেছন ফিরে দেখি পাপাই দেখছে কিনা, একটু লজ্জা লাগে ওর সামনে ওর মার মাই খেতে? কিন্তু পাপাই আর মা তো দেখি একে অপরের সাথে জড়াজড়ি করতেই ব্যাস্ত। দু জনেই যেন দুজনার শরীরে পাগলের মত কি একটা খুঁজছে। পিয়ালি কাকিমা বোঝে আমি কেন পাপাইয়ের দিকে তাকালাম, আমার কানে কানে ফিসফিস করে হেঁসে বলে -পাপাই কিছু বলতে পারবেনা তোকে, এই মাই দুটো আমার, আমি যাকে ইচ্ছে তাকে খেতে দেব। নে আমার দুটো মাইই এখন তোর   । আমি আর নিজেকে ধরে রাখতে পারিনা কাকিমার ডান  মাইতে মুখ ডোবাই । তারপর চুকুস চুকুস করে কাকিমার বাদামি বোঁটাটা চুষতে থাকি । কাকিমা আমার কানে  ঠোঁট লাগিয়ে ফিসফিস করে বলে -বুকে তো আমার এখন দুধ নেই , দুধ  থাকলে তোকে রোজ দিতাম পেট ভোরে । কাকিমার কথাটা আমাকে যেন পাগল করে দেয়।
জানিনা কতক্ষন আমি পাগলের মতন  কাকিমার দুই মাই পালা কর চুষতে থাকি। পাপাই ছোট বেলায় কাকিমার এই মাই দুটো খেয়েই বড় হয়েছে, এটা চিন্তা করে আমার মাথায় যেন কামের আগুন জলে ওঠে।আমি বিভোর হয়ে কাকিমার মাই দুটো চুষতে থাকি। একবার এই মাই তো আর একবার অন্য মাই। চুচুক চুচুক করে কাকিমার মাইএর বোঁটা দুটো চুষতে চুষতে মনে বেশ একটা আনন্দ আসে, খালি মনে হয় পাপাইয়ের ভাগের জিনিস লুকিয়ে খাচ্ছি আমি। বেশ কিছুক্ষন পরে কাকিমা বলে -এই বাবান তুই তো অনেকক্ষন খেলি এবার আমাকে একটু খেতে দে । আমি কাকিমার মাই থেকে মুখ তুলে বলি -কি কাকিমা ? কাকিমা আমার গাল  টিপে দিয়ে বলে  -দূর বোকা কিচ্ছু বোঝেনা । আমি কাকিমার ঠোঁটে একটা চুমু দিয়ে বলি -বলনা কি খাবে ? কাকিমা আমার কানে কানে হেঁসে বলে -তোর নুনুটা। আমি লজ্জা পেয়ে বলি -ধ্যাত, নুনু কি খাবে? কাকিমা বলে খাব না,  একটু  চুষবো ।
আমি বলি -দূর ওটা তো নোংরা, ওটা কেউ চোষে নাকি ?
কাকিমা বলে -পেছন ফিরে দেখ তোর মা কেমন পাপাইয়ের নুনুটা মুখের মধ্যে নিয়ে চুষছে ।
আমি ঘাড়  ঘুরিয়ে দেখে অবাক হয়ে যাই । পাপাই বিছানায় চিৎ হয়ে পা ফাঁক করে শুয়ে আছে আর মা ওর নুনুটা মুখে নিয়ে চকাস চকাস করে চুষছে । দেখি পাপাই আবার আদোর  করে মায়ের   মাথায় হাত বুলিয়ে দিচ্ছে ।
কাকিমা বলে -তোরা যখন হাত মারিস তখন যা আরাম হয় আমি  তোর নুনুটা চুষলে তার থেকেও অনেক বেশি আরাম পাবি তুই  । আমি শেষ বারের মতো কাকিমার ডান  মাইয়ের বোঁটায় চুক  চুক করে দু মিনিট একটু নিবিড় চোষন দিয়ে বলি  -ঠিক আছে নাও আমার হয়ে গেছে , এবার  তুমি  চুষে দাও ।
পিয়ালী কাকিমা বলে -নে  এবার তুই চিৎ হয়ে শো আমি চুষে দিচ্ছে । আমি শুই । কাকিমা আমার নুনুটা হাতে নিয়ে চামড়া ছাড়িয়ে কলাটা বের করে মুখের মধ্যে নেয় । উফ তারপরে যেন সর্গ সুখ  । মা যেমন পাপাইয়ের পুরো নুনুটা মুখের মধ্যে নিয়ে চুষছে কাকিমা কিন্তু তা করে না । কাকিমা শুধু আমার নুনুর ডগার মাশরুম হেডটা চুষতে থাকে । মা যেমন পাপাইয়ের  নুনুতে জিভ ঘষে, কাকিমা কিন্তু তেমন করে না । কাকিমা শুধু ঠোঁট দিয়ে নুনুর ডগাটা শক্ত করে চেপে ধরে ওপর নিচ ওপর নিচ করে । আরামে সুখে আনন্দে চোখ বুঁজে  আসে আমার । কাকিমা প্রায় দশ  মিনিট একটানা চোষে তারপর বলে -কিরে কেমন লাগছে । আমি বলি -দারুন কাকিমা ।
কাকিমা আমার কানে কানে বলে -আমার মাইতে তোর চোষনও খুব ভালো লেগেছে আমার । এবার থেকে যখনই আমার মাই খেতে ইচ্ছে করবে তোর বলবি আমাকে। তারপর কাকিমা আমার বুকের ওপর চেপে আমার মুখে মুখে দিয়ে আমার ঠোঁট চুষতে শুরু করে । কাকিমা থামলে আমিও কাকিমার ঠোঁট চুষে নিই  প্রাণপনে। কাকিমা কখনো কখনো আমার মুখের ভেতর নিজের জিভ ঢুকিয়ে দেয় , তখন আমি কাকিমার জিভ চুষি, আবার কখনো কখনো আমি কাকিমার মুখের ভেতরে আমার জিভ দিই্‌ তখন কাকিমা চোষে । আবার মাঝে মাঝে জিভে জিভে সাপের মত খেলা শুরু হয় । একে  অপরের মুখের মিষ্টিই লালার স্বাদ পাই আমরা ।
হটাৎ মার গলা পাই । মা ডাকছে পিয়ালী কাকিমাকে,  বলে -এই পিয়ালী তোর হ্যান্ড ব্যাগে নিরোধ রেখেছিস তো ?
(চলবে)
Like Reply
#17
সাত
পিয়ালী কাকিমা -বলে কেন রে, আমার দরকার নেই  ? আমার তো গত পরশুই মাসিক হয়ে গেছে |
মা বলে -না আমার কাছে আসলে নেই। আমি তো অত প্ল্যান করে আসিনি।
পিয়ালী কাকিমা বলে -ও তোর লাগবে|
মা বলে -হ্যাঁ। তোর ছেলেটাকে এবার দেব যে আমি।
পিয়ালি কাকিমা বলে – ও আচ্ছা। আমি ভাবলাম বুঝি আমার জন্য বলছিস |
মা বলে -কেন রে তুই ডাইরেক্ট নিবি নাকি বাবানকে।
কাকিমা আমার ঠোঁট  চোষা থামিয়ে বলে -নিরোধ আমার আছে । প্রবালদার জন্য আমার হ্যান্ড বাগে সব সময় দু চার পিস কনডম রাখতে হয় । কখন বাবুর দুস্টুমি করার শখ হয় । তারপর মায়ের দ্বিতীয় প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলে -হ্যাঁ ডাইরেক্ট নিলে অসুবিধে কি? বাবানের সাথে প্রথম বার হচ্ছে তো, ও কভার ছাড়া বেশি তৃপ্তি পাবে, আর আমারো ওর গরম গরম রস ভাল লাগবে।
মা বলে -হ্যাঁ কিন্তু ওদের কে ডাইরেক্ট দেওয়ার ব্যাপারে কিন্তু আমাদের উৎসাহিত করা উচিত নয়।
কাকিমা বলে -ঠিক আছে পরের বার থেকে না হয় নিরোধ ব্যাবহার করবো। প্রথমবারটা ওকে ছেড়ে দে। আর তুই নিশ্চিন্ত থাক,প্রবালদাকে তো আমি নিরোধ ছাড়া কোনদিন দিইনি।
মা বলে -দেখ বাবা… যা ভাল বুঝিস কর। আচ্ছা আমাদের কে  তাহলেএক পিস দে না । আমি আর পাপাই এবার এক হবো তো।
কাকিমা  বলে -দাঁড়া দাঁড়া দেখছি । এই বলে আমাকে ছেড়ে বিছানা থেকে নেমে আলমাড়ি খুলে নিজের হ্যান্ডব্যাগের ভেতর থেকে দু পিস নিরোধের প্যাকেট নিয়ে আবার বিছানার ওপর ওঠে । এক পিস নিজের বালিশের তলায় রেখে এক পিস্ মার হাতে দেয় । মা প্যাকেটটা দেখে বলে -ব্যাপারে এতো প্রিমিয়াম ব্র্যান্ড ।
কাকিমা হেঁসে বলে -আমি প্রিমিয়াম ব্র্যান্ড ছাড়া ব্যাবহার  করিনা । এটা আবার অরেঞ্জ ফ্লেভার উইথ এক্সট্রা ডটস ।
মা বলে -তাই নাকি  । কাকিমা বলে -হ্যাঁরে প্রবালদার অরেঞ্জ ফ্লেভার খুব পছন্দ ।
মা এবার নিরোধের প্যাকেটটা নিয়ে দাঁত দিয়ে ছিঁড়ে ভেতর থেকে রবারের জিনিসটা বার করে । আমি যে দু একবার মাঠে ঘটে নিরোধ বা কনডম পরে থাকতে দেখিনি তা নয় কিন্তু সে গুলো  ছিল সাদা রংয়ের । এটা দেখি হালকা অরেঞ্জ কালারের আর ট্র্যান্সপ্যারেন্ট । মা ওটা পাপাইয়ের হাতে দিয়ে বলে -নে এটা পরে নে । পাপাই ওটা পরতে  চেষ্টা করে কিন্তু ঠিক মতো পরতে পারেনা । শেষে মা নিজেই ওটা পাপাইয়ের নুনুতে সুন্দর করে  পরিয়ে দেয় । বলে -শিখে নে  কিভাবে এটা  পরতে হয় । কাউকে করতে ইচ্ছে হলে এটা কিন্তু মাস্ট। যতই ইচ্ছে হোকনা কেন। এটা ছাড়া একদম মিলন নয়, কেমন? পাপাই মাথা নাড়ায়, সে বুঝেছে।
মা তারপর নিজে বিছানায় চিৎ হয়ে শুয়ে পরে আর পাপাইকে নিজের বুকের ওপর টেনে তোলে । পাপাই বার বার নিজের নুনুতে হাত দিয়ে দেখে নিরোধটা খুলে গেছে কিনা ।
মা বলে -কিরে তোর অসোয়াস্তি হচ্ছে নাকি ?
পাপাই বলে -হ্যাঁ  আন্টি একটু অসোয়াস্তি হচ্ছে , খুলে ফেলবো ।
মা হেঁসে বলে -ওরে  বাবা, তোকে বললাম না এখুনি, ওটা একবারে খোলা যাবেনা, ওটা ছাড়া তোর সাথে আমার মিলন হলে আমার পেটে  তোর বাচ্চা এসে যাবে যে  বোকা ।
পাপাই লজ্জায় বলে -ধ্যাৎ।
মা বলে -হ্যাঁ রে সত্তি।কিভাবে মেয়েদের  বাচ্চা হয় জানিস তো ?
পাপাই বলে -হ্যাঁ ছেলেদের শুক্রাণু মানে সিমন আর মেয়েদের ডিম্বাণু মানে এগস এ গিয়ে মিশে হয় ।
মা বলে -হ্যাঁ ঠিক । এই যে আমার আর তোর মধ্যে এখন যৌনমিলন হবে আর এর ফলে তোর বীর্যপাত হবে আমার ভেতর। তখন তোর শুক্রানু আমার ডিম্বাণুর সাথে মিশে যেতে পারে । আর মাসের একটা বিশেষ সময়ে, যেমন আমার এখন ওই সময়টা চলছে, ওটা হলেই আমার পেটে তোর বাচ্চা এসে যাবার সম্ভাবনা ।
পাপাই বলে -তাহলে যৌনমিলন করে কি হবে? এতো খুব ঝামেলার ব্যাপার ?
মা বলে -ধুর বোকা । ওটাতেই তো আসল সুখ । এক বার করে দেখনা, দেখবি কি মজা । দারুন সুখ আর দারুন আনন্দ এতে । সারা পৃথিবী এই সুখের  জন্য একেবারে পাগল । একবার করলে দেখবি পুরো নেশা হয়ে যাবে । মনে হবে রোজ রোজ  করি, বার বার করি ।
পাপাই বলে -কিন্তু যৌনসঙ্গমে এতো সুখ হয় কেন আন্টি?
মা বলে - কারণ ভগবান আমাদের ঐভাবে তৈরী করেছেন । শুধু আমাদের নয় সব প্রাণীদেরই ওই ভাবে তৈরী করেছেন উনি । ওই সুখের লোভেই তো প্রাণীরা যৌন মিলন করে আর ওদের বংশ বৃদ্ধি হয় । পৃথিবীতে জীবন বংশ পরম্পরায় এগিয়ে চলে  | কিন্তু আমরা মানুষরা তো খুব চালাক তাই আমরা পরীক্ষা  নিরীক্ষা করে এই সব নিরোধ,কনডম বা পিল ফিল আবিষ্কার করেছি  । এই যে আমরা এখন সঙ্গমের সময় নিরোধ ব্যাবহার করছি এতে আমরা সেফ থাকবো । মানে আমি তোর সাথে যৌনমিলনের সুখ টুকু নেব  কিন্তু বাচ্চার ঝামেলা নেবনা ।
পাপাই বলে -আন্টি তুমি বেবি পছন্দ করনা বুঝি ?
মা হেঁসে বলে -না তা নয় , আমি বাচ্চা নিয়েছি তো । তা না  হলে বাবান হলো কিভাবে রে বোকা ? কিন্তু নিরোধ ব্যাবহার না করলে তো বছর বছর আমাদের পেটে বাচ্চা আসতে থাকবে । একটা বাচ্চা বার করার পরেই আবার একটা বাচ্চা ঢুকে যাবে । তোরা যা দুস্টু, তোদের মতো একটা দুস্টু বড় করতেই আমাদের প্রাণ বেরিয়ে যাচ্ছে , আর বছর বছর বাচ্চা পেটে  এলে তো  হয়েই গেল। জানিস এখনো আমাদের দেশে এমন অনেক অজ পাড়া গাঁ আছে যেখানে এখনো মেয়েরা অনেকেই দশ বারটা করে  বাচ্চা নেয় । পাপাই মার কথা শুনে হি হি করে হাঁসতে থাকে, বলে -বাপরে, দশ বারটা বেবি ?
মা বলে -হ্যাঁরে , জন্মনিয়ন্ত্রন করেনা তো ওরা, ঠিক মত শিক্ষা দীক্ষা নেই, সে বাচ্চাগুলো সারাক্ষন মা মা করে ওদের পেছন পেছন ঘুরতে থাকে , গ্রামের মেয়েগুলো কি করে যে ওদের সামলায় আর ঘরের কাজকর্ম, রান্নাবান্না সব করে  কে জানে । ।  
পাপাই বলে- আচ্ছা আন্টি মেয়েদের কতগুলো বেবি নেওয়া উচিত ?
মা বলে -এক এক দেশে এক এক রকমের নিয়ম ।ভারতীয় সরকারের নিয়ম অনুসারে আমরা দুটো বাচ্চা নিতে পারি । টিভি তে এডভারটাইজ দেখিস নি "হাম  দো , হামারা দো "
পাপাই মায়ের  কানে কানে বলে -তাহলে তো আন্টি তোমার আর একটা বেবি নেবার কোটা  আছে কি বল ?
মার মুখ লজ্জায় লাল হয়ে যায় , বলে -কেন তুই আমার থেকে আবার একটা বার করবি নাকি ?   অসভ্ভো কোথাকার । তারপর পিয়ালি কাকীমার দিকে তাকিয়ে বলে -এই পিয়ালী দেখ তোর ছেলে আমার সাথে বেবি করতে চাইছে ।
পিয়ালী কাকিমা তখন আমার ঠোঁট চুষতে ব্যাস্ত ছিল । মায়ের কথা শুনে আমার মুখ থেকে মুখ সরিয়ে মায়ের দিকে চেয়ে বলে -দে না ধরে ওকে তোর বাচ্চার  বাবা করে তাহলে বুঝতে পারবে কত ধানে কত চাল । সারা রাত  যখন বাচ্চা কোলে করে জাগতে হবে , ঘন্টায় ঘন্টায় বাচ্চার হিসু আর পটি  পরিষ্কার করতে হবে তখন বুঝবে বাচ্চা করার কি ঝামেলা । কি ভাবে যে আমরা ওদের  মানুষ করেছি সে শুধু আমরাই জানি ।
পাপাই বলে -আচ্ছা আন্টি নিরোধ…আই মিন… কনডম পরলে তাহলে বাচ্চা হবার সম্ভাবনা একেবারেই নেই তাইনা ?
মা বলে  -ঠিক বলেছিস। নিরোধ  পরলে তোর শুক্রাণু আর আমার ডিম্বাণুর সাথে মিশতে পারবেনা । তোর সমস্ত শুক্রাণু  নিরোধের মধ্যেই জমে থাকবে । নিরোধ ব্যাবহার করার  ফলে  আমরা ইচ্ছে মতন অনেকবার করে মিলন করতে পারবো আর ওই চরম সুখ উপভোগ করতে পারবো ।
পাপাই বলে -ও আচ্ছা তাহলে ওই জন্যই লোকে নিরোধ বা কন্ডোম ব্যাবহার করে? কারন বাচ্চা হবার ভয়টা নেই ।
মা বলে -এছাড়াও আর একটা গুরুত্ত্বপূর্ণ সুবিধা আছে নিরোধ বা কন্ডোম ব্যাবহার করার |  সেটা হল কন্ডোমে যৌন রোগ ছড়ায় না । মনে কর তোর বা আমার যৌনাঙ্গে কোন রোগ আছে,যেমন সিফিলিস বা গনোরিয়া বা এইডস,  তাহলে আমরা যদি প্রটেকশান ছাড়া যৌনমিলন করি তাহলে ওই রোগ তোর বা আমার শরীরে ছড়িয়ে যেতে পারে । যৌনমিলনের সময় নিরোধ বা কন্ডোম ব্যাবহার করলে সেই ভয়টা আর থাকেনা । বিশেষ করে একবারে অপরিচিত কারুর সাথে সেক্স করলে তো এটা একবারে মাস্ট। এবার বুঝলি কেন আমরা নিরোধ বা কন্ডোম ব্যাবহার করি ।
পাপাই বলে -হ্যাঁ আন্টি এবারে পুরো ব্যাপারটা বুঝে গেছি আমি। তুমি এতো সুন্দর করে বুঝিয়ে বললে যে আর কোন কনফিউশান নেই ।  
মা বলে  -তাহলে আয়  এবার আমরা আসল সুখটা  করি । তুই তৈরী তো ?
(চলে)
[+] 11 users Like soirini's post
Like Reply
#18
Great update
Like Reply
#19
অসাধারন চলছে। পরবর্তী আপডেটের অপেক্ষায়।
Like Reply
#20
অসাধারণ। মা আর কাকিমার গুদ আগেও চোদন খেয়েছে। এবার কচি ছেলেদের আনকোড়া বাড়া নিয়মিতভাবে বারে বারে নিতে নিতে আনকোড়া পোঁদের ফুটো বড় করুক মা আর কাকিমা। নিষিদ্ধ যৌনমিলন ছাড়িয়ে যাক সব সীমা।
[+] 2 users Like reigns's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)