Thread Rating:
  • 3 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery এক নারীর স্বাধীন জীবন ও চোদন
#1
Tongue 
%*&#&%&%*&=((==-#@
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
চুরি করে লেখা এটা। আসল গল্পে স্বামী স্ত্রী আছে, এখানে সেটা ছেলে আর মা বানিয়ে দিয়েছে। পারমিতা নামের ক্যারেকটার। ওখানে টেবিলের ওপর হচ্ছিল এখানে সোফার ওপর। এই ছোট ছোট জিনিসগুলো বদলে দিলে তো চুরিটা চাপা পড়ে যায় না।
[+] 1 user Likes Charles1212's post
Like Reply
#3
%*&&gdgff
Like Reply
#4
Valoi hoyece jodio age poreci
Like Reply
#5
(20-07-2023, 12:54 PM)Shiter Dupur Wrote: আপনি কি করে বুঝলেন এটা চুরি করে লেখা ? কারন
 ১) কয়েকজন লেখকের চিন্তা প্রায় একরকম হতে পারে।
২) * কেউ নিজের অরিজিনাল নাম ব্যবহার করে লেখে না, একেকটা সাইটে  লেখক আলাদা আলাদা ইউসার নেম ব্যবহার করে লিখলে আপনার কোন আপত্তি থাকার কথা নয়। কারন নিজের লেখা গল্প নিজের মতো করে মোল্ড করে বিভিন্ন সাইটে লেখক পোস্ট করা যেতে পারেন। এটা চুরি বলে না।
৩) ** যার ভালো লাগবে পড়বে না ভালো লাগলে পড়বে না। কোনো সাইট আমাকে কোনো আর্থিক লাভ দেয় না।
৪)** বিশেষ দ্রষ্টব্যঃ তে স্পষ্ট ' লেখক ' শব্দটির স্পষ্ট উল্লেখ আছে, সেটা আগে দেখে নিন।

চিন্তা এক হওয়া আর ভাষা এক হওয়া দুটোর মধ্যে অনেক পার্থক্য আছে। দুই তিন লাইন এখানে সেখানে এক হতেই পারে। তবে আপনি পুরো গল্পের অনেকটা জায়গা এক রেখেছেন। শুধু পারমিতার জায়গায় মা করে দিয়েছেন, সেই অনুযায়ী শুরুতে আর শেষে একটু বদলেছেন। আপনিও ভালো করে জানেন যে আপনি টুকেছেন কিন্তু তাও গলাবাজি করতে ছাড়বেন না।
Like Reply
#6
(20-07-2023, 03:48 PM)Charles1212 Wrote: চিন্তা এক হওয়া আর ভাষা এক হওয়া দুটোর মধ্যে অনেক পার্থক্য আছে। দুই তিন লাইন এখানে সেখানে এক হতেই পারে। তবে আপনি পুরো গল্পের অনেকটা জায়গা এক রেখেছেন। শুধু পারমিতার জায়গায় মা করে দিয়েছেন, সেই অনুযায়ী শুরুতে আর শেষে একটু বদলেছেন। আপনিও ভালো করে জানেন যে আপনি টুকেছেন কিন্তু তাও গলাবাজি করতে ছাড়বেন না।

আচ্ছা আপনি মেয়ে হন বা ছেলে হন, আপনার নিশ্চই ম্যাচুরিটি এসেছে, আমার পোস্ট করা থ্রেড গুলো ভালো করে ফলো করুন, কোথায় আমি বলছি এই ঘটনা গুলো আমার নিজের। কোথাও বলেছি কথক, কোথাও লেখক, আর কোনো লেখক যদি নিজের গল্প বা অন্য কারোর লেখা গল্প, এই রকম হাজার খানেক অ্যাডাল্ট সাইটের মধ্যে কোথাও পোস্ট করে ( একই রকম ভাবে বা অন্য রকম ভাবে ) তা হলে আমি কি করতে পারি। আমার যে গল্প ভালো লাগে সেটা আমি পোস্ট করি। এই স্বাধীনতা আমাকে সাইট গুলো দেয়, আপনার মতো পাঠকেরা নয়।
আমার নিজের এই রকম কোন গল্প নেই। কারন আমার জীবনে এই রকম অভিজ্ঞতা নেই।   আর চাই না। আপনার গল্প যদি একশো ভাগ বাস্তব নিজের জীবনের হয় সেটা আলাদা কথা।
তবে আবার বলছি প্রথমেই আমি " লেখক " শব্দ টি উল্লেখ করেছি। এই " লেখক " থার্ড পারসন, সে যা করার করেছে , আর বেশ করেছে, আমার তার লেখা ভালো লেগেছে আমি পোস্ট করেছি। আপনি  বা আপনার মতো পাঠকের ভালো না লাগলে পড়বেন না। তবে কমেন্ট করার আগে to the point বুঝে কমেন্ট করুন। শরীরে অতিরিক্ত উত্তেজনার বসে ভুল কমেন্ট করবেন না।
Like Reply
#7
(20-07-2023, 01:10 PM)Momcuck Wrote: Valoi hoyece jodio age poreci

আমারও এই গল্প টি ভালো লেগেছে বলে পোস্ট করছি, আমার স্বল্প দৈর্ঘ্য গল্প বেশি ভালো লাগে, আর এই সব গল্পের একটা সমাপ্তি আছে, বড়ো বড়ো উপন্যাসের সমাপ্তি বলে থাকে না বললেই চলে, আর লেখক নিজেও হারিয়ে যায়, গল্প না শেষ করে চলে যায় ( অনেক ক্ষেত্রে )।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)