Thread Rating:
  • 71 Vote(s) - 3.37 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest প্রবাসী ছেলের প্রেমজালে পাগল আম্মা
#1
Heart 
প্রবাসী ছেলের প্রেমজালে পাগল আম্মা

এটি একটি নতুন গল্প, একজন সাজেস্ট করেছেন সেই অনুযায়ী লিখছি কেমন লাগে জানাবেন
[+] 1 user Likes momloverson's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
প্রবাসী ছেলের প্রেমজালে পাগল আম্মা

আমার নাম রহিম মোল্লা। বয়স এই ২২ বছর। আমাদের বাড়ি বরিশাল জেলা। আমরা তিন ভাইবোন, আমার বড় দুই আপা তাঁরা বিবাহিত। বাড়িতে থাকে আমার বৃদ্ধ আব্বা আর আম্মা। আব্বার বয়স অনেক বেশী কিন্তু আম্মা আব্বার বয়সের তুলনায় অনেক ছোট। আমার আম্মা আবার দ্বিতীয় স্ত্রী, বড় আম্মা মারা জাবার পড়ে আব্বা আবার আম্মাকে বিয়ে করে আমি এই মায়ের এক মাত্র সন্তান। আমার আম্মার বর্তমান বয়স এই ৩৯ বছর। এখন্ত ৪০ হয়নি।আম্মার নাম আসমা বেগম। আব্বার নাম আনোয়ার হোসেন বয়স ৬৩ বছর। আমার যখন ১৯ বছর বয়স তখন থেকে আমি বিদেশ যাওয়ার প্রস্তুতি নেই অবশেষে ২০২২ শের জানুয়ারিতে আমি কুয়েত আসতে পারি। এই দের বছর হল আমি বাইরে আছি। এখানে আসার পড়ে বাড়িতে আমি বড় মোবাইল কিনে দেই। আমার বড় দুই আপার বিয়ে দিয়ে আমাকে বিদেশ পাঠিয়ে আব্বার আর কিছু ছিল না। জমি জায়গা সব শেষ। আর আব্বার বয়স ৬০ এর বেশী। রোগ গ্রস্ত কিছুই করতে পারেনা। আমি যে টাকা পাঠাই তাতে সংসার আব্বার ওষুধ চলে। তবে এই দের বছরে আগের থেকে আমরা এখন সচ্ছল হয়েছি। প্রথম দিকে বেশ ভালই চলছিল। আব্বা আম্মা সবার সাথে নিয়মিত কথা হত, আপাদের সাথেও কথা হত। ৭/৮ মাস যাওয়ার পর থেকে সব কেমন ওলট পালট হয়ে গেছে। একটু বিস্তারিত না বললে আপনারা বুঝবেন না।
টাকা পাঠানো শুরু করলে আব্বা সব করত কিন্তু কিছু দিনের মধ্যে আব্বা অসুস্থ হয়ে পড়ে আর বাড়িতে তেমন কোন লোক নেই তাই আম্মাকে সব করতে হয়। আব্বাকে ডাক্তার দেখানো বাজার করা সব আম্মাকে করতে হয়। এভাবে মাস তিনেক যাওয়ার পর যখনি মাকে ভিডিও কল করতাম কেমন পুরানো ম্যার মেরে শাড়ি পড়ে থাকত, ছেড়া নোংরা। আব্বা ভালো পাঞ্জাবী পড়ে থাকলেও আম্মা কেমন যেন থাকত। প্রতিদিন একবার কথা হত, কেমন আছ কি করছ কি করবে আমি কি করি খাওয়া দাওয়া সময় মতন করি কিনা এই সব নিয়মিত চলত। মোতের উপর টাকা পাঠাতে হবে এটাই ছিল আমার প্রধান কাজ। তবে আব্বা আম্মা আমাকে বার বার বলত নিজের খেয়াল রাখতে। এভাবে চলছিল আব্বা আম্মা খুশী দেখে আমিও খুশী হতাম। কাজ করছি টাকা পাঠাচ্ছি এভাবেই চলছে।  
আমার আব্বা পড়াশুনা না জানলেও আম্মা ৯ পর্যন্ত পড়ালেখা করেছে। আর ওই সময় আব্বা আম্মা কে বিয়ে করে শুনেছি। তাই আম্মার মেট্রিক পরীক্ষা দেওয়া হয়নি। আম্মা প্রাইই আমাকে ভিডিও কল করে কাজের জন্য ধরতে পারিনা তাঁর জন্য রাগ করে আর বলে আব্বা তুমি আমাকে ভালবাস মানে তোমার আম্মাকে ভালবাস না ফোন করলে ধরনা।
আমি- কি যে বল আম্মা আমি এখানে কাজ করিনা সব সময় ফিরি থাকি তুমি বোঝনা রাতে বাঃ সকালে ছাড়া সময় হয় না। তুমি এক কাজ করলে পার আমাকে মেসেঞ্জারে বাঃ হোয়াটসাপে মেসেজ দিতে পার আমি উত্তর দিতে পারব। আব্বা তো লেখা পড়া জানেনা তুমি তো জান।
আম্মা- ও তাইত তাই পারি আব্বা ঠিক আছে এখন থেকে তাই দেব।
আমি- আর আমি ফাঁকা হলে তোমাকে ভিডিও কল দেব কেমন আম্মা। আর তুমি কি পড়ে থাক বলত আমি তো ভালই টাকা পাঠাই এখন সব ভালো শাড়ি স্যালয়ার কামিজ কিনবে তুমি। কেমন ছেড়া শাড়ি পড়ে থাকো তোমাকে দেখতে কেমন লাগে আমার আম্মা কত সুন্দরী আর কেমন সব পড়ে।
এখানে বলে রাখি আমার মামা বাড়ি খুব গরীব, কিন্তু আমার নানা একখান চান্দের মতন মাইয়া জন্ম দিয়েছিল, আববা আমার বড় আম্মা মারা যাবার পড়ে প্রায় জোর করে আম্মাকে বিয়ে করে, তখন জমি জমা ছিল আর একটু মোড়ল ছিল তাই আব্বার উপরে কেউ না করতে পারেনি, আম্মাকে এখন দেখলে বোঝা যায় আম্মা বয়সের কালে কেমন ছিল, যেমন রঙ তেমন সুন্দরী ছিল, গরীব বলে কপালে বুড়ো বর জোটে। আম্মার মুখশ্রী এতসুন্দর কি বলব, যদিও সব সময় ঢেকে ঢুকে থাকে তবুও ফাঁকে যা দেখা যায় তাতেই বোঝা যায় আমার আম্মা কেমন রুপবতী।আম্মা রান্না করতে করতে আমার সাথে কথা বলে এদিক ওদিক ঘুরে যখন রান্না করে মাঝে মাঝে আম্মার শাড়ির আঁচলের ভেতর বড় বড় দুধ দুটো ব্লাউজের ভেতর দেখা যায় উঃ কি বড় বড়, মাঝে মাঝে যখন ঘোরে তখন পাছাও দেখা যায় আঃ কি বড় লদলদে আমার আম্মুর পাছা, আব্বা তো এখন কিছু পারেনা  আম্মা কি করে থাকে সেই সব ভাবি, আবার ভাবি এ কি নিজের আম্মাকে নিয়ে এসব না এ ঠিক না, কিন্তু পরখনে যখন দেখি মাথা ঠিক থাকেনা। এক কথায় আমার আম্মা অসাধরন একজন মহিলা, যেমন সুন্দরী তেমন ফিগার আমার মনের মতন।
Like Reply
#3
আব্বা- তোমার আম্মারে কইছি বুঝলি বাজান হোনেনা কি করব তুই ক। তুই একটু ভালো কইরা কয়ে দে তো, যেন কালকেই কিনা আনে। তোর আম্মা সাইজা গুইজা থাকলে আমারও দেখতে ভালো লাগে হেডা এই মহিলা বোঝে না।

আম্মা- বুড়ো বেটার কথা শোন এমনি নরতে পারেনা ধরে তুলতে হয় তোমার বউকে দেখে কি হবে, যখন সময় ছিল তখন তো কিছু দাও নি। ছেলে ছোট থাকতে কতবার বলেছি আমারে একটা স্যালোয়ার কামিজ কিনে দাও দিয়েছ এখন বলছ। এখন ছেলে যা যা বলবে তাই শুনবো তোমার কথা এখন আর শুনবো না ও বলছে তাই কিনবো।
আমি- হ আম্মা তুমি কিন্তু ভালো ভালো পোশাক কিনে আনবা তোমার ছেলে আছে না আমি আরো টাকা পাঠাবো লাগলে।
আম্মা- আচ্ছা বাজান তাই আনবো, আমি মার্কেটে যাওয়ার আগে তোমাকে কল দিব তুমি বলে দিও কেমন কেমন পোশাক আনব। আর শোন সব টাকা খরচা করা যায় তুমি আমার ছেলে বাড়ি ফিরে তোমার লাগবেনা চেপে খরচা করতে হবে। পেলেই সব ওরানো যাবে না এমনিতে তোমার আব্বার কত টাকার ওষুধ লাগে।  
আমি- আচ্ছা আম্মা আমি এখন রাখি কাজে যাবো তো রাতে কথা বলব।  তোমাদের যা ভালো লাগে তাই কর কেমন।
আম্মা- আচ্ছা বাজান তয় এখন রাখো। আমি তোমার আব্বারে খেতে দেই। আর তুমি যতই কাজ করনা কেন আব্বা সময় মতন খেয়ে নিবা কেমন। আর কতদিনে দেশে ফিরবা।
আমি- দেরী আছে সবে দের বছর হইল আর কিছু দিন যাক তারপর তিন মাসের জন্য আসবো।
আব্বা- আচ্ছা বাজান এহন রাহো তুমি কামে জাইবা যাও, আমার শরিরডা ভালো না কখন মরে যাই কে জানে। তাঁর আগে একবার তুমি আসবা কিন্তু।
আমি- আচ্ছা আব্বা তোমার কিছু হবেনা আমি আছি না ভালো ডাক্তার দেখাবা কেমন। আমি যাই কাজে যাবো রাখলাম। আর আম্মা তুমি আমারে মেসেঞ্জারে বাঃ হোটাসাপে মেসেজ দিও।  
আম্মা- ঠিক আচ্ছা তবে এখন রাখ আমিও রাখি।
আমি- আচ্ছা বলে লাইন কেটে দিয়ে কাজে যেতে লাগলাম। 10 ঘন্টা ডিউটি করতে হয় তবুও আব্বা আম্মাকে ভালো রাখতে পেরেছি সেটাই ভালো। আমি এখানে একাই বাংলাদেশী বাকী সব ইন্ডিয়ান ওরা বাংলা জানেনা ওদের সাথে থাকতে থাকতে আমিও হিন্দি শিখে গেছি। ওদের সাথে থাকতে থাকতে তবে সবার ঘর আলাদা আলাদা রাতে যে যার রুমে ঘুমাই। প্যাকিং এর কাজ অনেক কষ্ট করতে হয় আমাকে। তারপরে গাড়ি লোডিং করতে হয়। এখানে এসেছি কতদিন হয়ে গেছে। কিন্তু কাজ ছাড়া কিছুই করা যায় না একদম সময় পাইনা রাতে যা একটু নেট ঘাটি। চলে আসার ১১/১২ মাস পরের ঘটনা একদিন বাংলা একটা সাইট খুঁজে পাই ওখানে অনেক গল্প পেলাম। ইংরেজি অনেক পেয়েছি কিন্তু বাংলা মোটে পেতাম না তাই একদিন পেলাম বাংলা গল্প। প্রেমের গল্প সেক্সের গল্প এতদিন পড়ে পেয়েছি মনের মতন একটা সাইট এখন সময় কেটে যায় দেখতে দেখতে। যেমন গল্প তেমন আবার পিন্টারেস্ট বলে একটা ছবির সাইট। দেশী বিদেশী আরবের ফটো সব দেখার মতন। বেশ কিছুদিন দেখতে দেখতে এখন কেন যেন বড় দুধের বয়স্ক মহিলাদের ফটো দেখতে ভালো লাগে। এর আগে বাংলা দেশের নায়িকাদের ভেবে ভেবে মাল ফেলতাম, কিন্তু এখন আর ওদের ভালো লাগেনা কেন যেন এখন বড় দুধের আন্টিদের দেখতে ভালো লাগে বড় পাছা বড় দুধ এইসব। এছারা আম্মাকে এই কয়মাসে যেটুকু দেখেছি অন্য কিছু ভালো লাগেনা, সব সময় আম্মাকে দেখতে ইচ্ছে করে কেন যে এমন হল কে জানে। সত্যি বলতে মনে মনে আম্মার প্রেমে পড়ে গেছি। কিন্তু এ কথা কাউকে বলা যাবেনা কি করে বলব। আমি নেট ঘাটতে ঘাটতে বাংলাদেশে কয়েকটা বন্ধু হয়েছে গল্প পড়ে কমেন্ট করতে করতে অনেকেই নিজের আম্মুকে নিয়ে চিন্তা করে। যদিও আমি তাদের কিছু বলি নাই তবুও তাদের কথা শুনে বুঝি অনেকেই নিজের মাকে ভাবে যেমন আমি ভাবি আম্মাকে নিয়ে। যা হোক আর ভেবে লাভ নেই কাজে যেতে হবে তাই চলে গেলাম।
Like Reply
#4
কাজ করছিলাম হঠাত মোবাইলে মেসেজ এল কাজ সেরে দেখলাম মা মেসেঞ্জারে হায় পাঠিয়েছে, কি করছ বাজান।

আমি- মেসেজ দিলাম কাজ করছি আম্মা তুমি কি করছ।
আম্মা- তোমার আব্বা ঘুমিয়েছে আমি একা আছি তাই তোমাকে মনে পড়ল। তুমি কি ব্যাস্ত নাকি।
আমি- না আম্মা একটু সময় পাওয়া যাবে তুমি বল।
আম্মা- ফোন দিব নাকি মেসেজ দিব।
আমি- না আম্মা এখানে কথা বলা যাবেনা মেসেজ দাও।
আম্মা- লিখতে সময় লাগেনা।
আমি- কেন ভয়েস কমান্ড চালু আছে না। মুখে বলবে তাতেই লেখা হয়ে যাবি আমি তো সেভাবে করছি।
আম্মা- আচ্ছা দেখচ্ছি বলে আবার মেসেজ দিল আর বলল হয় আব্বা হইছে আর সমস্যা হইবেনা। মুখেই বললাম।
আমি- যাক ভালো যখন একা থাকবা তখন বল্বা না হলে কেউ থাকলে লিখবা।
আম্মা- হয় বাজান, তুমি আমাদের জন্য কত কষ্ট কর, কাছে থাকলে ভালো মন্দ রান্না করে দিতাম আমি।
আমি- আম্মা এইজে বলছ তাতেই অনেক আম্মা, তুমি খুব ভালো আম্মা, তুমি যেমন সুন্দরী তেমন তোমার মন কাছে থাকতে বুঝি নাই আম্মা।
আম্মা- কি কস বাজান আমি তোমার আম্মা না অমন কথা বলতে আছে, প্রত্যেক মা তাঁর ছেকে ভালোবাসে আমিও বাসি।
আমি- তবুও আম্মা তোমার মতন কেউ না তুমি আমার ভালো আম্মা, খুব ভালো আম্মা।
আম্মা- ইস কেমন কথা কয় আমার পোলা না ছেলে।
আমি- আম্মা আজকে কিন্তু তুমি ভালো শাড়ি আর স্যালয়ার কামিজ কিনবে, সাথে ভেতরে যা যা যা লাগে তাইও কিনবে।
আম্মা- ইস আবার কি বলে তুমি না আব্বা কেমন কথা কও, আমি তোমার আম্মা না, আম্মার সাথে এমন কথা কয়।
আমি- আম্মা তুমি আমারে বন্ধু ভাবতে পারো না, কইছি তো কি হইছে, তোমার ওসব লাগে না। কেউ তো শোনেনি। আমার আম্মা ওইসব পরবে আর পড়লে তোমাকে দেখতে কত সুন্দর লাগবে তাই না, আমার আম্মাকে আমি সুন্দরী করে রাখব তাতে কার কি তুমি কও।
আম্মা- আব্বা তুমি না যে কি কও আমার সরম করে তোমার কথা শুনে।
আমি- কেন আম্মা আমি তোমার পর নাকি সরম করবে আমি তোমার পোলা আমি কইতেই পারি, আর তুমি কিনে পরবা তবে তোমাকে দেখতে খুব সুন্দর লাগবে, আর আমি আসার সময় তোমার জন্য ভালো সোনার হার কিনে আনবো, মানে আম্মার জন্য।
আম্মা- আমার আর দরকার নেই বাজান তুমি বরং বঊমার জন্য আনবে আমার লাগবেনা।
আমি- কি যে কও আম্মা তুমি আমাদের জন্য কম কষ্ট করেছে, এখন তোমার সুখের পালা ওই পরের মাইয়া এনে তমারে আমি কষ্ট দিতে পারবো না। আমার দরকার নেই আমি আব্বা আর তুমি থাকবো আর কাউকে দরকার নেই, অনেক কষ্ট করতেছ আর করতে হবেনা, আমাকে বিয়ের কথা বলবে না, তবে আর তোমাদের সাথে যোগাযোগ করব না।
আম্মা- কি কও বাজান তমারে আমরা বিয়া দিমু না, তাই হয় নাকি। খুব সুন্দর একখান বৌমা আনুম।
আমি- বললাম না দরকার নেই আমি আসি পড়ে ভাবা যাবে। এখন ওসব বাদ দাও, আমি বাইরে থাবো ওই বউ আবার কার সাথে চক্কর চালাবে দরকার নেই সে অনেক পড়ে ভাবা যাবে।
আম্মা- ঠিক আছে বাজান তুমি আগে দেশে আসো তারপর না হয় বলব।
আমি- হ্যা আর দরকার নেই অন্যের কথা বলে সময় নস্ট করার। এখন আবার কাজ করতে হবে আম্মা।
আম্মা- ঠিক আছে বাজান তাহলে আমি আর তোমার আব্বা দুজনে খাই এখন তুমি কাজ কর দাকা হলে মেসেজ দিও।
আমি- আচ্ছা বলে রেখে দিলাম। আর সময় পেলাম না কাজ সেরে রুমে গেলাম। গসোল করে খেয়ে নিলাম। বসব এমন সময় আবার আব্বা আম্মার ফোন। দুজনের সাথে অনেক কথা বললাম তারপর রেখে দিল ওঁরা। একটু পড়ে আম্মার আবার মেসেজ তোমার আব্বা ঘুমালে আমি মেসেজ দিমু। ঘুমাইও না তুমি।
আমি- না এখানে সবে সন্ধ্যে হয়েছে অনেক দেরী আছে।
আম্মা- আচ্ছা তয় তোমার আব্বারে ঘুম পারাই দেই।
আমি- আচ্ছা বলে নেট ঘাটতে লাগলাম। * স্থানী বন্ধুদের সাথে গল্প করে রুমে এলাম।নেট ঘাটা শুরু করলাম। অনেকদিন পর আম্মার সাথা আজকে একটু খোলা মেলা আলোচনা করলাম। প্রতিদিন আম্মাকে দেখি আর কতকিছু ভাবি কিন্তু আজকে সাহস করে কিছু কথা লিখেছিলাম। আম্মা আমতা আমতা করলেও ওনার যে খারাপ লাগেনি সেটা বুঝতে পেরেছি। না হলে বলত না আব্বা ঘুমালে আমাকে মেসেজ দেবে। বসে আছি কখন আম্মা মেসেজ দেয়। আমি দেরী সহ্য না করতে পেরে আম্মা কে মেসেজ দিলাম আব্বা ঘুমায়নি এখনো।
আম্মা- সাথে সাথে হ্যা এইত আমি পাশের ঘরে এসেছি তুমি জেটায় থাকতে সেটায়। তোমার আব্বা ঘুমিয়ে গেছে।
আমি- যাক এবার তোমার সাথে একটু ফিরি ভাবে কথা বলা যাবে।
আম্মা- না আব্বা কথা বলা যাবেনা মেসেজ দেই না হলে যদি উঠে যায়।
আমি- আচ্ছা তাই হবে আম্মা তুমি কিছু কিনেছ কি।
আম্মা- না আমি যাওয়ার সময় পাই নাই কালকে যাবো, তুমি যদি পারো আমাকে কয়েকটা ফটো পাঠয়ে দাও আমি সে রকম কিনবো।
আমি- আচ্ছা তাই দেবোয়ানে, তুমি এখন কি পড়ে আছ আম্মু।
আম্মা- আর কি শাড়ি সেই পুরানো নতুন তো নাই।
আমি- কালকে সব কিনবে, যা যা লাগে, যদি টাকা লাগে আমাদের কাজুর কাছে যাবে ও টাকা দিয়ে দেবে আমি বলে দেব কেমন তবে ভালো ভালো সুন্দর সব কিনবে যা পড়লে তোমাকে ভালো লাগে।
আম্মা- কি যে কও বাজান এখন আর বয়স আছে ভালো পোশাক পরার লোকে কি বলবে।
আমি- কেন আম্মা তোমার বয়স এখন কত মাত্র ৪০ হবে।
আম্মা- না এখনো ৪০ হয়নি সামনের বছর হবে।
আমি- তয় কি কও আমার এখনো ভাই বোন হওয়ার সময় আছে আর তুমি কি সব বলছ।
Like Reply
#5
Vloi cholche
Like Reply
#6
আম্মা- ইস কি কয় পোলা আমার, তোমার মাথা খারাপ হয়েছে নাকি। বাজান এডা তুমি কি কও।

আমি- ঠিক কইছি আমি আম্মা আমাকে তুমি বন্ধু ভেবে সব বলতে পার, লজ্জা করবে না। আর আসার সময় তোমার জন্য অনেক কিছু নিয়ে আমু বুঝলা। তয় আমি কি ফটো পাঠাবো তোমাকে কি জিনিস কিনবে তাঁর।
আম্মা- তয় পাঠাও দেখি কিনতে পারি কিনা।
আমি- আচ্ছা বলে মাকে কয়েকটা সেক্সি স্যালোয়ার কামিজ পড়া ফটো পাঠালাম, যাতে দুধ ভালো করে বোঝা যায়, সেক্সি মহিলারা পড়া ফটো, পড়ে শাড়ি পড়া ফটোও পাঠালাম। কিন্তু আম্মা সব দেখেছে দুটো টীক পড়া কিন্তু কোন রিপ্লায় দিল না। আমি বললাম কি হল আম্মা এরকম কিনবে তো কিছু বল। কিন্তু আম্মার আর কোন মেসেজ পেলাম না। অনেকখন অপেক্ষা করে ভাবলাম যা সব বিগ্রে গেল নাকি বলে একটা সময় আমি ঘুমিয়ে পড়লাম।
পরেরদিন সকালে কোন ফোন পেলাম না আমিও করিনি দেখি আম্মা কি করে। এভাবে দুইদিন চলে গেল কোন কথা হয় না। আমিও জেদ ধরলাম আর ফোন করব না দেখি আম্মা কয়দিন আমাকে ফোন না করে পারে। তিন দিনের দিন আম্মার ফোন এল ধরতে আব্বাকে দেখতে পেলাম বললাম আব্বা কেমন আছ আম্মা কই।
আব্বা- তোর আম্মা রান্না করে আমার শরীর ভালনা, খুব ঠান্ডা লেগেছে আমাকে দিয়ে তোর মা চলে গেছে। ভালো আছিস তো আব্বা কাজ চলছে তোর।
আমি- হ্যা আব্বা ভালো থাকবেন আমি কাজে যাবো এখন। পড়ে কথা বলব।
এভাবে প্রায় ১৫ দিন গেছে আম্মা আমার সাথে কথা বলেনা, আমিও কথা বলিনা। মাঝে মাঝে ভাবি না হবেনা যা ভেবেছিলাম তাঁর কিছুই হবেনা। কয়েকদিন মেসেজ দিয়েছি আম্মা রাগ করেছ আমি এমন কি ভুল করলাম যে আমার সাথে কোন কথা বলছ না। কিন্তু কোন উত্তর পাইনি। দিন দিন আমি কেমন পাগলের মতন হয়ে গেলাম আম্মাকে দেখতে না পেয়ে। আম্মা কি আমার উদ্দেশ্য বুঝতে পেরেছে। জানিনা টাকাও পাঠাচ্ছিনা। এভাবে প্রায় ২২ দিন চলে গেল, আম্মাকে দেখতে পাচ্ছিনা কোন সময় ভিডিও কলে আসেনা। টুকটাক আব্বার সাথে কথা বলি। আব্বা টাকার কথা বলতে অল্প কিছু পাঠালাম। এভাবে আর কিছুদিন চলে গেল। কোম্পানী বলেছে সামনের মাসে আমাকে এক মাসের ছুটি দেবে। কিন্তু কেন বাড়ি যাবো তবুও আব্বাকে বলতে বলল আয় বাবা এক মাসের জন্য বেড়িয়ে যা দু বছর হয়ে গেল তো তুই গেছো।
আমি- না যাবো না কি হবে বাড়ি গিয়ে থাকলে কামাই হবে। তোমাদের টাকা পাঠিয়ে দেব। আর যাবো না পাঁচ বছর শেষে একবারে যাবো। আব্বার সাথে কথা বলছি পাশে যে আম্মা আছে বুঝতে পারছি। আর গিয়ে ঢাকা থাকবো। গ্রামের বাড়ি আর যাবো না। আব্বা কাজে যাবো। আজ ফিরতে রাত হবে ওভারটাইম আছে। বিকেলে কথা হবেনা রাখি এখন আব্বা।
আব্বা- আচ্ছা রাখ তবে, বাড়ি এস আমি কখন মরে যাবো জানিনা তোমার আম্মা আমার সেভাবে যত্ন নেয়না। সময় মতন রান্না বান্না করেনা আমাকে ফেলে বাপের বাড়ি চলে যায়, তুমি বাড়ি আস আব্বা।
আমি- আচ্ছা দেখি ছুটি দেয় নাকি। কালকে বলব, আজকে ফিরতে বাংলাদেশের ১০ টা বাজবে তাই কথা হবেনা আব্বা।
আব্বা- ঠিক আছে এহন তুমি যাও তোমার দেরী হয়ে যাবে।
আমি- আচ্ছা বলে লাইন কেটে দিয়ে কাজে গেলাম। এই এক মাসে আমি কেমন যেন হয়ে গেছি আম্মাকে দেখলে আমার কত ভালো লাগত আর আম্মা দেখাই দেয় না। এত রাগ করেছে আমার উপর দেখি কতদিন রাগ করে থাকতে পারে। আমিও আর কথা বলব না। কাজে মন দিলাম।
কাজ ছেড়ে রুমে ফিরলাম রাত ১০শ টায়। গোসোল করে খাবার খেলাম তারপর বিছানায় গেলাম। মোবাইলটা চার্জে দেব দেখি মেসেজ খুলতে দেখি আম্মার মেসেজ। তুমি বাড়ি আসবেনা কেন। আমি কোন উত্তর দিলাম না। রেখে দিয়ে ঘুমালাম অনেক কষ্ট হয়েছে আজ। অনেক রাতে বার বার মেসেজ আসছে দেখে উঠে দেখি আম্মার মেসেজ, কি হল উত্তর দাও। তুমি বাড়ি আসবে কিন্তু আমি বলে দিলাম। তুমি যা কিনতে বলেছ আমি সব কিনেছি আজ পরেও আছি যদি দেখতে চাও ভিডিও কল দাও আমি একা আছি তোমার ঘরে।
আমি- মেসেজ দিলাম দরকার নেই আমি দেখবো না। ঘুমাচ্ছি আজ অনেক কষ্ট হয়েছে। পরে কথা বলব, কাজের চাপ বেশী ছিল।
আম্মা- তুমি আমার উপর রাগ করেছ বুঝতে পারছি, কিন্তু কি করব আমি তোমার আম্মা ভুলে যাচ্ছ, তোমাকে আমি পেটে ধরেছি তুমি যা বলেছিলে যা পাঠিয়েছিলে আমি দেখ থ হয়ে গেছিলাম, নিজের ছেলে এমন পাঠাতে পারে তারজন্য তোমার সাথে এতদিন কথা বলিনি। খুব রাগ হয়েছিল। ছেলে মাকে এভাবে দেখতে চায় ভাবতে পারিনি আমি, সারারাত খুব কেঁদেছি। তুমি কি মনে করে পাঠিয়েছিলে জানিনা কিন্তু আমার খুব খারাপ লাগছিল, তুমি আমার পেটের ছেলে হয়ে আমাকে অইসব পড়তে বলছ, তখন আমার মনের অবস্থা কেমন হয়েছিল তোমাকে কি করে বোঝাবো।
আমি- ভালো করেছ আমি তো তোমাকে জোর করিনি আর একবারের জন্য বলি নাই গত একমাসে আমি নিয়মিত কাজ করে গেছে আর টাকাও পাঠিয়েছি, আমি আমার দ্বায়িত্ব পালন করে গেছি। থাক দরকার নেই তুমি ঘুমাও আমিও ঘুমাবো।
আম্মা- না আমি পড়েছি তুমি দেখবে আমাকে। দেখে বলবে কেমন লাগছে আমাকে, তোমার আব্বা ঘুমানোর পরে পড়েছি সব নতুন। ভিডিও কল দাও তুমি।
আমি- না আম্মা আজ থাক তুমি মনের বিরুদ্ধে সব করছ, আমি আমার আম্মাকে খুব ভালোবাসি, একমাস কোন কথা কও নাই আমি আর তোমার সাথে এমন কিছু করব না, আমাকে মাপ করে দাও আম্মা। তুমি আমাকে অনেক ভুল ভেবেছ আর খারাপ হতে পারবোনা।
আম্মা- আমি কিন্তু এখন রাগ করব দাড়াও আমি ফোন করছি মানে ভিডিও কল দিচ্ছি ধরবে কিন্তু।
আমি- আচ্ছা বলে মায়ের কলের অপেক্ষা করতে লাগলাম। একটু পরে আম্মা আমাকে ভিডিও কল দিল। আমি ধরলাম এবং আম্মা আমার সামনে এক মাস পরে এল, আম্মাকে দেখে আমি অবাক। এ কি দেখছি আমি মা এই পোশাকে। টাইট স্যালোয়ার পড়া বুকে ওড়না নেই, ভেতরে ব্রা পড়েছে তাঁর দাগ বোঝা যাচ্ছে, বোটা দুটোও বোঝা যাচ্ছে, ঠোঁটে লিপস্টিক লাল টক টকে, চোখে কাজল দিয়েছে, ঠোঁট দুটো একেছে বোঝা যায়, আম্মাকে দেখেই আমার ধোন একদম দাড়িয়ে গেছে আঃ কি সুন্দরী আমার আম্মু, রুপ যৌবনে পরিপূর্ণ আমার আম্মা জান। আমি দেখে যাচ্ছি কিছুই বলছিনা।
আম্মা- কি আম্মাকে দেখে ভালো লাগছে, আমাকে তো এরকম দেখতে চেয়েছিলে তাই না।
আমি- চুপ কিছু বলছিনা।
আম্মা- কি হল দেখলে আম্মাকে কেমন লাগছে বল। আমাকে বন্ধু না বান্ধবীর মতন দেখতে চাও না তাই আমি তোমার বান্ধবী হলাম আজ থেকে। কি আমাকে বান্ধবী করবে তো।
আমি- আম্মা তুমি রাগ করে সব বলছ, লাইন কেটে তোমার যা ভালো লাগে তাই কর আমাকে দেখাতে হবেনা।
আম্মা- কেন আমি দেখতে বুঝি ভালো না, তাই পছন্দ হচ্ছে না। তোমার আব্বা বুড়ো বয়সে আমাকে বিয়ে করে আমার জীবনটা শেষ করে দিয়েছে, আমার থেকে ২৫ বছরের বড় উনি, তুমি ছেলে আমার কষ্ট বুঝবে না, কেউ বোঝেনি তুমি বুঝবে কি করে। সব ভুলে সাদামাটা থাকতে চেয়েছিলাম, তুমি চাইছ আম্মাকে আধুনিক করে রাখতে তাই আর কি তোমার মতন হলাম পছন্দ তো তোমার।
আমি- আম্মা থামো আমি এসবের জন্য বলিনি আমাকে মাপ করে দিও। আমি চেয়েছি আমার আম্মা এখন ভালো দামী পোশাক পরবে আমি কামাই করি সেই ভেবে, কিন্তু হিতে বিপরীত হয়ে গেল আম্মা। আমাকে মাপ করে দাও আম্মা। তুমি যেমন থাকতে চাও তেমন থেকো আর বলব না। আমি আর তোমাকে ফোন করব না কথাও বল্বনা আমাকে মাপ করে দিও।
Like Reply
#7
আম্মা- না কিছু হয়নি আমি রাগ করিনি, প্রত্যেক ছেলে তাঁর নারীকে প্রথম মায়ের মধ্যে দেখতে চায় তুমিও চেয়েছ এটা তোমার অন্যায় না। এখন থেকে প্রতিদিন আমাকে ফোন করবে মেসেজ করবে তবে আমি রাগ করব না, আমি তোমার বান্ধবী হতে চাই। মানে তোমার ভালো বন্ধু হতে চাই, মনের কথা আমাকে খুলে বলবে। আমিই ভুল করেছি তোমার সাথে ভালো করে মিশি নাই দুরে থেকেছি। এখন থেকে সব আমাকে খুলে বলবে।

আমি- আচ্ছা আম্মা আমাকে মাপ করে দিয়েছ তো।
আম্মা- হুম তবে প্রতিদিন আমাকে মেসেজ ফোন করতে হবে, আমার সময় কাটেনা, তোমার সাথে কথা বললে আমারও ভালো লাগে। তুমি কবে আসবে বাড়িতে।
আমি- সামনের মাসে ছুটি পাবো বলেছে।
আম্মা- তবে আত আর ১৫ দিন মাত্র বাকী আছে।
আমি- হ্যা আম্মা ১/২ তারিখে আসতে পারবো। ওরা টিকিট করে দেবে।
আম্মা- এবার বল আম্মাকে কেমন লাগছে দেখতে। সত্যি করে বলবে।
আমি- আমার আম্মা পরীর মতন দেখতে, তুমি খুব সুন্দরী আম্মা, এই পোশাকে তোমাকে দারুন মানিয়েছে, আব্বা আসলে জহুরি আসল সোনা চেনে তাই তোমাকে জোর করে বিয়ে করেছিল।
আম্মা- হ্যা টাকার লোভ দেখিয়ে, ভয় দেখিয়ে জোর করে আমাকে বিয়ে করেছিল, কি হবে নিজে তো আল্লা পেয়ারী হয়ে যাবে আমাকে অথই জলে ফেলে চলে যাবে, কি করে বাঁচব আমি, তুমি বিয়ে করে বউ আনলে আমাকে তো তোমার বউ তাড়িয়ে দেবে। কোথায় যাবো আমি, আমার ভাই নেই বাকী বোনেদের বিয়ে হয়ে গেছে কোথায় গিয়ে থাকবো আমি।
আমি- কেন আমার কাছে থাকবে তুমি, তোমাকে কে তারাবে এত সাহস আমার আম্মাকে আমার থেকে আলাদা করবে আমি খুন করে ফেলবো। প্রয়জনে, তোমাকে এখানে নিয়ে আসবো।
আম্মা- আমাকে নিতে পারবে।
আমি- হ্যা কেন পারাজাবেনা যাবে সে ব্যাবস্থা করতে হবে আর হয়ে যাবে তুমি চিন্তা করনা। আর যদি না পারি চলে যাবো শহরে সেখানে আমরা দুজনে থাকবো, ব্যবসা করব তুমি একদম ভাবে না। তুমি আমার সাথে থাকবে।
আম্মা- আল্লা যেন তাই করে বাজান, তুমি আমার শেষ স্মবল বাজান আম্মাকে তাড়িয়ে দিও না যেন।
আমি- কি যে বল আম্মা তোমাকে আমি রানী করে রাখবো। তবে তোমার রাগ বেশী এক্টুতে কেমন একমাস আমার সাথে কথা বলনি আমার কত কষ্ট হয়েছে তুমি সেটা বুঝতে পেরেছ।
আম্মা- হুম আর হবেনা বাজান।
আমি- আম্মা রাত অনেক হল এবার কি রাখবে।
আম্মা- আচ্ছা রাখবো বলছ কত রাত হল।
আমি- আমার কম তোমার অনেক রাত প্রায় ১ টা বেজে গেছে, এখন তুমি ঘুমাও আমি আছি তোমার সাথে আম্মা। আমি আব্বাকে দেখিয়েছ এই পোশাক।
আম্মা- না বাজান সে আবার কি বলে শাড়ি কিনেছি আর হ্যা ওর দোকান থেকে ৫ হাজার নিয়েছিলাম তুমি দিয়ে দিও।
আমি- আচ্ছা আম্মা আর কি তোমার লাগবে।
আম্মা- না আর কিনেছি কালকে আবার দেখাবো, আজ রাত অনেক হয়ে গেছে, আর হ্যা তুমি ওই ফটো গুলো কোথায় পেয়েছ, আমাকে লিঙ্ক দেবে আমিও দেখবো আর কিছু ভালো পেলে কিনবো।
আমি- আচ্ছা আম্মা ঠিক আছে তোমাকে আরো অনেক লিঙ্ক দিয়ে দেব তুমি দেখবে।
আম্মা- আচ্ছা বাজান এবার তবে রাখো, ঘুমাও কাজে যাবে তো কালকে।
আমি- হুম আম্মা যাবো, যাওয়ার আগে আব্বার সাথে কথা বলে কাজে যাবো।
আম্মা- আচ্ছা বাজান এবার রাখ তবে ঘুমাতে হবে।
আমি- আচ্ছা আম্মা বলে ভিডিও কল অফ করে দিলাম এবং মোবাইল চার্জে দিয়ে ঘুমালাম। আজ অনেক সস্থি পেলাম।
Like Reply
#8
অনেক বেশি সুন্দর হচ্ছে দাদা
Like Reply
#9
আপনার চরনে ভক্তি শ্রদ্ধা দাদা
অনুরোধ রক্ষা করার জন্য আপনার প্রতি রইলো
অপরিসীম ভালোবাসা
সুন্দর হচ্ছে চালিয়ে যান, মা ছেলের গোপনে প্রেম
চলুক বিদেশ থেকে ছেলে আসার সময় মনে হবে
নিজের স্বামী আসতেছে
দিনের বেলায় মা ছেলে দুজনেই ব্যস্ত থাকে রাতের
আঁধারে দুজনের প্রেম পিরিতি জমে উঠবে
নিয়মিত আপডেট দিবেন এটাই আশা করি??
[+] 1 user Likes Sojib mia's post
Like Reply
#10
অসাধারন হয়েছে ভাই.....ভাই গল্পে চোদাচুদি টা একটু দেরীতে আনবে .....প্রথমে অনেক খেলিয়ে নেবে রসালো কথা বার্তা বলবে তারপর ধীরে ধীরে চোদাচুদির দিকে যাবে .....এই ধরনের গল্পে রসালো কথা বার্তা বেশি ভালো লাগে ......

লাইক & রেপু Done
—͟͟͞͞?⁀➷ᏁᎪᎥm_Ꮓ ᭄✭✭
"The End Is The Beginning And The Beginning Is The End."
[+] 1 user Likes Naim_Z's post
Like Reply
#11
(15-07-2023, 11:31 PM)Sojib mia Wrote: আপনার চরনে ভক্তি শ্রদ্ধা দাদা
অনুরোধ রক্ষা করার জন্য আপনার প্রতি রইলো
অপরিসীম ভালোবাসা
সুন্দর হচ্ছে চালিয়ে যান, মা ছেলের গোপনে প্রেম
চলুক বিদেশ থেকে ছেলে আসার সময় মনে হবে
নিজের স্বামী আসতেছে
দিনের বেলায় মা ছেলে দুজনেই ব্যস্ত থাকে রাতের
আঁধারে দুজনের প্রেম পিরিতি জমে উঠবে
নিয়মিত আপডেট দিবেন এটাই আশা করি??

আপনার দেওয়া পটভূমি ভালো লেগেছে বলেই লিখতে শুরু করেছি। সঙ্গে থাকবেন, মুল্যবান মতামত দেবেন এই কামনা করি
Like Reply
#12
(16-07-2023, 01:48 AM)Naim_Z Wrote: অসাধারন হয়েছে ভাই.....ভাই গল্পে চোদাচুদি টা একটু দেরীতে আনবে .....প্রথমে অনেক খেলিয়ে নেবে রসালো কথা বার্তা বলবে তারপর ধীরে ধীরে চোদাচুদির দিকে যাবে .....এই ধরনের গল্পে রসালো কথা বার্তা বেশি ভালো লাগে ......

লাইক & রেপু Done

মুল্যবান মতামত দেওয়ার জন্য ধন্যবাদ, সেভাবে এগোচ্ছে।
Like Reply
#13
ashadaran story writing
Like Reply
#14
দাদা তাড়াতাড়ি আপডেট দিয়েন ।
লাইক, রেপু দিয়ে দিলাম
Like Reply
#15
গল্পটা ভালো করে লিখবেন।সংলাপ ঠিক করে দিবেন।বানান এবং দাড়ি, কমা ঠিক করে দিবেন।আপনার লেখা ভালো লাগে তাই এসব বললাম।রাগ করবেন না।
Like Reply
#16
আর একটা অনুরোধ গল্পে বর্ণনা গুলো আরেকটু বিশ্লেষণ করবেন।মানে আরো গুছিয়ে উপস্থাপন করবেন।তাহলে পড়ে মজা পাওয়া যাবে।
Like Reply
#17
(16-07-2023, 09:48 AM)Afruza Sumi Wrote: ashadaran story writing

আশাকরি আপনার মুল্যবান মতামত ভবিষ্যতে পাবো
Like Reply
#18
(16-07-2023, 11:12 AM)farhn Wrote: দাদা তাড়াতাড়ি আপডেট দিয়েন ।
লাইক, রেপু দিয়ে দিলাম

ধন্যবাদ আশাকরি নিয়মিত আপডেট দেব
Like Reply
#19
(16-07-2023, 11:12 AM)king king king 2 Wrote: গল্পটা ভালো করে লিখবেন।সংলাপ ঠিক করে দিবেন।বানান এবং দাড়ি, কমা ঠিক করে দিবেন।আপনার লেখা ভালো লাগে তাই এসব বললাম।রাগ করবেন না।

মোটেও না খুব ভালো কথা, মনে থাকবে চেষ্টা করব, বুল হলে মাপ করে দেবেন
[+] 1 user Likes momloverson's post
Like Reply
#20
গল্প খুব ভালো হচ্ছে, লেখার বাঁধুনি অত্যন্ত সুন্দর ও আকর্ষনীয়, পরবর্তী আপডেটের জন্যে অপেক্ষায় রইলাম।
[+] 1 user Likes pradip lahiri's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)