Thread Rating:
  • 20 Vote(s) - 3.35 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance আপনারে আমি খুঁজিয়া বেড়াই
#1
Heart 
আমি চাকরিজীবী ছাপোষা মধ্যবিত্ত। নিজের চাকরি,যৎসামান্য পড়াশোনা আর নিভৃত গৃহকোণটি নিয়ে ভারি সুখেই ছিলাম। এহেন দুর্মতি যে কখনও হবে তার কোনও পূর্বলক্ষণই ছিল না। ছোটবেলায় ভারি রুগ্ন ছিলাম বলে খেলাধূলায় বিশেষ সুবিধা করতে পারতাম না। সেই বয়সে বড়দের চোখরাঙানি তাও মেনে নেওয়া যায়, সমবয়সীদের টিটকিরি মেনে নেওয়া বড়ই দুঃসহ। ফলে আমাকে একটা নিজের একটা আলাদা জগৎ তৈরি করে নিতে হয়। আমি আস্তে আস্তে মানুষের প্রতি আগ্রহ হারিয়ে ফেললাম, আমার জগত জুড়ে শুধু বই আর বই, বই পড়া হলো আমার ধর্ম আমার কর্ম। সেই জগতের একচ্ছত্র অধিপতি রাজা রায়চৌধুরী বলে একটা খোঁড়া লোক, সঙ্গী হিসেবে দুই দাদা, প্রদোষ মিত্র এবং ভজহরি মুখুজ্জে, প্রফেসর শঙ্কু।

তবে বয়সের সাথে সাথে আমার পড়া আগ্রহে পরিবর্তন আসতে শুরু করলো। একটা সময়ের পর দেখলাম আর উপন্যাস গল্প পড়তে আগ্রহ পাই না। আমার একমাত্র আগ্রহ ব্যক্তিগত দিনলিপি। দুর্ভাগ্যজঙ্ক ভাবে বাংলা সাহিত্যে ডায়েরি খুব একটা নেই। মানুষ ডায়েরি লিখে তবে সেটা সম্ভবত ছাপাতে চায় না। আমার বাসার পাশে একটা পুরাতন ভাঙ্গারির দোকান আছে, পুরাতন লক্কড়জক্কড়, বই বেচাকেনা হয়। বই থেকে সাধারণত কাগজের টোংগা বানানো হয়। সেই দোকানদের সাথে আমার একধরণের চুক্তি আছে। তার দোকানে বিক্রির জন্য আসা বইয়ের মধ্যে পুরাতন বইপত্রে যদি ডায়েরি থাকে তবে সেটা আমার জন্য রেখে দেয়, আমি নাড়াচাড়া করে যদি আগ্রহী হই তবে ডায়েরিটা কিনে ফেলি, দামের হিসাবটা সহজ; এই ডায়েরি দিয়ে যেপরিমাণ টোংগা তৈরি হত সেই পরিমাণ টাকা দোকানদার দিতে হয়। এই দোকানেই আমি আচমকা একদিন পেলাম অদ্ভুত একটা ডায়েরি। সেই রাত্রেই ঘুমটুম ভুলে গিয়ে তিনটে অবধি জেগে খাতাটা পড়া শেষ করলাম। যা পড়লাম তা আপনাদের হাতে তুলে দিচ্ছি। এ সব সত্যি কি মিথ্যে, সম্ভব কি অসম্ভব, তা তোমরা বুঝে নিও।
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
#ডায়েরির শুরু



আচমকা আজ নিজের প্রবহমান জীবনের ঘটনগুলো লিখতে ইচ্ছে করছে। ডায়েরিতে দেখেছি সবাই তারিখ মেন্টেইন করে লিখে, আমার পক্ষে তা সম্ভব নয়, একসাত্থে ঘটনাগুলো লিখতে বসেছি বলে বেশিরভাগ ঘটনার তারিখ আমার খেয়াল নেই।  আমি তন্ময়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতার স্টুডেন্ট। খুব ছোটবেলায় আমার মা মারা যান। সংসারে মানুষ বলতে আমি, বাবা আর আমার এক বড় ভাই। ঢাকা শহরে আমি আসি কলেজে পড়ার সময়; তখন থেকে বাবা এবং ভাইয়ের সাথে সম্পর্কে একটা দূরত্ব সৃষ্টি হয়ে গেছে,  শুরুতে উনাদের কাছ থেকে টাকা নিতাম মাস গেলে, আস্তে আস্তে সেটাও বাদ দিয়ে দিলাম, টিউশনি পড়িয়ে নিজের খরচ চালাইয়ে নিতাম। দুই ঈদে বাড়ি যাওয়া ছাড়া বাবা-ভাইয়ের সাথে আমার কোন সম্পর্ক নেই বললেই চলে। আমি ছাপোষা শ্রেণীর মানুষ, ঢাকা শহরের একটা মেসে অত্যন্ত গরিবি হালতে থাকি। আড়ম্বর , ঝাঁকজমকপূর্ণ জীবনের প্রতি কখনোই কোনো আগ্রহ ছিল না। আমি দেখতেও খুব একটা সুদর্শন নই, এভারেজ লুকের একজন তরুণ। আমাকে যদি লেভেল করা যেত তাহলে একজন পারফেক্ট অ্যাভারেজ মানুষের লেভেল করা যেত।

তবে বেশ ছোটবেলা থেকেই লক্ষ্য করতাম, আমাকে আমার আশেপাশের মানুষজন কোন কারণ ছাড়াই বেশ পছন্দ করত (বিশেষত নারীরা)। হাইস্কুলে থাকতে খেয়াল করতাম, অংকের ম্যাডাম প্রায়শই আমার গায়ে হাত রেখে কথা বলতেন, প্রায়শই আমার গায়ে কারণ ছাড়া স্পর্শ করতে পছন্দ করতেন, তখন অবশ্য এসব বুঝতাম না। কলেজে উঠে ব্যাপারগুলো আর স্পষ্ট চোখে পড়তে শুরু করেছিলো। ছাত্র হিসাবে আমি মোটামুটি হওয়া সত্ত্বেও ক্লাসের মেয়েরা আমাকে খুবই পাত্তা দিতো, আড্ডার ফাঁকে হেসে গায়ে ঢলে পড়ত, কথা বলার ফাঁকে বাহুতে হাত রাখতো, সেই হাত রাখা স্বাভাবিক নয়। ভাববেন না আমি কোন সাধুপুরুষ, কোন মেয়ে আমাকে কামনা নিয়ে স্পশ করছে আমি সেটা বুঝেও এড়িয়ে যাচ্ছি। ব্যাপারটা তা নয়। চটি গল্পের নায়কের মতো কলেজ লাইফেই আমি ৮ইঞ্চি কিংবা ১০ ইঞ্চি ধোন নিয়ে ঘুরে বেড়াতাম না। আমি ছিলাম প্রচণ্ড ভীতু, যদি আমি ঐ মেয়েকে স্পর্শ করি আর মেয়ে তখন রিয়েক্ট করে! কিংবা সবাইকে বলে দেয়! এইধরনের নানাবিদ ভয়ে আমি কখনোই তাদের চালের বিপরীতে কোন চাল দিতাম না। নিরীহ গোবেচারা ভাব নিয়েই থাকতাম।

শীর্ষেন্দুর ঈগলের চোখ গল্পটা পড়েছেন? যার থেকে অরিন্দম শিল পরবর্তীতে একটা সিনেমা বানিয়েছে। গল্পে ঈশান নামের এক লোকের তার স্ত্রী, স্ত্রীর বান্ধবী, কাজের মেয়ে এবং আরো অনেকের সাথে শারীরিক সম্পর্ক করেছিল। এতো নারী কেন এরকম একটা লোকের প্রেমে পড়ে যাচ্ছিলো তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছিলো গোয়েন্দার সহকারী। তার জবাবে গোয়েন্দা বলেছিলো, “আমরা সুন্দর, আকর্ষণীয় নারী দেখে খুব কামনা করি। কিন্তু কিছু পুরুষ আছে যাদের দেখে মেয়েরা আবার নিজেকে ঠিক রাখতে পারে না। ঈশান তেমন একজন।“ এই গল্প পড়ার পর আমি অল্প হলেও বুঝলাম, সম্ভবত আমি এমন কেউ। নয়তো আমার মতো একজনের দিকে নারীরা এতো আগ্রহী কেন হবে। প্রায় নিম্নবিত্ত শ্রেণির মানুষ, এভারেজ চেহারা, পড়ালেখাতেও মধ্যমেধার, কথাবলা বা চলনবলনে মোটেও স্মার্ট নই, সাধারণ একজন। রহস্যটা অবশ্যই চেহারায়। কারোর চেহারাই থাকে মিথ্যুকের মত। তারা নির্ভেজাল সত্যি কথা বললেও সবাই হাসে এবং মনে মনে বলে–মায়ের কাছে মামা বাড়ির গল্প? মিথ্যার ব্যবসা আর কত করবে? এইবার খান্ত দাও না। আবার কারোর চেহারা হয় সত্যুকের মত। যত বড় মিথ্যাই বলে মনে হয় সত্যি কথা বলছে। কিছু চেহারা আছে চোর টাইপ। বেচারা হয়ত সাধু সন্ত মানুষ। স্কুলের অংক স্যার। শুধু চেহারার কারণে বাসে উঠলে বাসের অন্য যাত্রীরা চট করে পকেটে হাত দিয়ে মানিব্যাগ ঠিক আছে কি-না দেখে নেয়। আমার চেহারাতেই বোধহয় সেই অযাচিত কামনার আমন্ত্রণ আছে। আমি যে মেসে থাকতাম, তার রান্নার মুনিরা আন্টিও আমাকে আলাদা খাতির করতো। এমন অসংখ্য উদাহরণ আমার সামনেই ছিলো জীবনভর।   

ভার্সিটিতে উঠে আমার সবচেয়ে কাছের বন্ধু ছিল জিসান। জিশান প ড়ালেখায় খুব মেধাবী ছিল। আমার সাথে ওর কোন মিলই ছিলো না, তাও ক্যামনে ক্যামনে জানি খুব ক্লোজ ফ্রেন্ড হয়ে গেলাম ভার্সিটির ফার্স্ট ইয়ারেই। তবে একটা মিল আমাদের ছিলো, আমার ছিলো না মা, আর জিশানের ছিলো না বাবা। জিশানের পরিবার বলতে জিশানের মা, আর তার দু বোন। জিশানের মা মুনিরা ফেরদৌসি; এদেশের নামকরা একজন ডাক্তার। উত্তরার ল্যাবএইড ডায়াগনিস্টিক সেন্টারে নিয়মিত বসেন। জিশানের বাবাও ছিলেন ডাক্তার, ডা. শফিক চৌধুরী মারা গেছেন বছর পাঁচেক আগে একটা এক্সিডেন্টে। এরপর থেকে ছেলেমেয়েদের নিজের দায়িত্বে আগলে রেখেছেন এই মহীয়সী নারী। জিশানের বড় বোন অরুণিমা; দুই বছর হলো বিয়ে করে জামাইকে নিয়ে চিটাগাং থাকে। আর জিশানের ছোট বোন তনিমা, কলেজ পড়ুয়া সদ্য আঠারো পেরোনো এক কিশোরী। জিশানরা থাকতো ধানমন্ডিতে নিজেদের আলিশান বাড়িতে, আমি এক দুবার গেছি সেখানে। আমি থাকতাম জীর্ণশীর্ণ, নোংরা এক মেসে, অথচ জিশান দিনের পর দিন আমার মেসে পড়ে থাকত।

সেকেন্ড ইয়ারে উঠার পর জিশান রাজনীতিতে ভীষণভাবে জড়িয়ে পড়ল, রেজাল্ট খারাপ করতে লাগলো। তার কিছুদিন পর ক্যাম্পাসে মারামারি নিয়ে একটা বিশ্রী ধরনের কেইসে ফেঁসে গিয়ে হাজতেও যেতে হল জিশানকে। জিশানকে হাজতে দেখতে যাওয়া, কোটকাচারি, পুলিশ-উকিলের কাছে দৌড়াদৌড়ি, ভার্সিটিতে সিনিয়রদের কাছে দৌড়ানো সহ আরো অনেক কাজেই আমি নিজেকে উজাড় করে দিলাম। ঐসময় জিশানের পরিবারের সাথে আমার ঘনিষ্ঠতা বেড়ে গেলো। নিয়মিত বাসায় যাওয়া থেকে মুনিরাা আন্টির সাথে এখানে-সেখানে দৌড়াদৌড়ি সব কিছুতেই আমি উনাদের সাথে পরিবার একজনের মতো থাকলাম। মাসখানেক পর জিশান ছাড়া পেতেই মুনিরা আন্টি প্রচুর টাকা পয়সা খরচ করে, ঘুষ এবং নিজের পরিচিতি কাজে লাগিয়ে খুব দ্রুত জিশানের জন্য দেশের বাইরে স্কলারশিপ নিয়ে পড়তে যাওয়ার ব্যবস্থা করে ফেললেন। জিশান  চলে গেলে একদম একা হয়ে যাবো জানা সত্ত্বেও দেশে জিশানের সামনে যে ভয়াবহ ভবিষ্যৎ অপেক্ষা করছে সে কথা ভেবে ওর বাইরে যাওয়াটাকে খুব সহজেই মেনে নিলাম আমি। নিজের অনিচ্ছা সত্ত্বেও পরিবারের পিড়াপিড়িতে জিশানকে বাধ্য হয়েই যেতে হলো দেশের বাইরে। ওর চলে যাওয়ার দিন, বিমানবন্দরে আমাকে আড়ালে নিয়ে বললো, “তন্ময়, তুই শুধু আমার বন্ধু না, আমার ভাই।  আমি চলে যাচ্ছি, কিন্তু জানি তুই আছিস। আমার মা, ছোটবোনকে সামলে রাখবি নিজের পরিবারের মতো। আমার এই বিশ্বাসের মর্যাদা রাখিস।” বলে আমাকে জড়িয়ে ধরে কাঁদতে লাগলো। কাঁদতে থাকা জিশানকে জড়িয়ে ধরতে গিয়ে খেয়াল করলাম আমিও কাঁদছি, বুঝতে পারলাম, সত্যি জিশান শুধু আমার বন্ধু ছিলো না, ছিলো আমার ভাইয়ের মতো।

জিশানের অনুপস্থিতি জিশানদের বাড়িতে আমার আসা-যাওয়া স্বভাবতই বেড়ে গেলো। নিয়মিত খবর নেয়া থেকে, এটাসেটা টুকটাক কাজ করে দেয়া, পরিবারের যেকোনো অনুষ্ঠানেই মুনিরা আন্টি আমাকে দাওয়াত দিতেন, অনেক দায়িত্বও পালন করতে হত আমাকে। জিশানকে বিদেশে পাঠানোর জন্য কোন গিফট কিনলে আমার জন্যও কিনতেন। পাথরের শহর এই ঢাকা, সেখানে এইরকম আন্তরিকতা আমায় বিস্মিত করতো, মুগ্ধ করতো। এই যাওয়া আসার মধ্যেই একদিন খেয়াল করলাম জিশানের ছোট বোন তনিমার আমার দিকে তাকানোর দৃষ্টিতে পরিবর্তন এসেছে। আগে তনিমা আমার দিকে তাকাতো সম্মান নিয়ে, ভালোবাসা নিয়ে। এখন সেই তাকানোতে সম্মান নেই, আছে প্রচণ্ড কামের আবহ, ভালোবাসা বদলে হয়ে গেছে বাসনায়। তরুণ বয়স থেকেই অনেক চোখে আমার প্রতি এই কামনার দৃষ্টি দেখেছি আমি খুব দ্রুতই বুঝতে পারলাম কি হচ্ছে। খুব দ্রুত তনিমাকে আমার কাজ এবং কথার মধ্য দিয়ে পরোক্ষভাবে বুঝিয়ে দিলাম, আমি ওর ভাইয়ের বন্ধু নই, আমি ওর আরেক ভাই, আর ভাইকে নিয়ে এসব ভাবনা শুধু অন্যায় নয় ভয়াবহ শাস্তিযোগ্য অপরাধ। এসব ভাবনা যেনো মাথা থেকে ঝেড়ে ফেলে। সদ্য আঠারো পেরোনো এক তরুণী হয়তো আমার মতো চালচুলোহীন এক যুবকের পরোক্ষ প্রত্যাখান ভালোভাবে নিতে পারলো না, আমার প্রতি তনিমার আচরণে আস্তে আস্তে পরিবর্তন এলো, দেখলাম তনিমা আমাকে এড়িয়ে চলে। ভাবলাম, যাক বাবা বেঁচেছি, বন্ধুর বোন আমাকে কামনা করছের থেকে বন্ধুর বোন আমার সাথে কথা বলে না বরং ঢের ভালো। তনিমাকে বুঝাতে গিয়ে আমি খেয়ালও করিনি, সেই একই সময়ে আরেক নারী চক্ষু আমাকে এরচেয়েও বেশি কামনার দৃষ্টিতে গিলে খাচ্ছে।

একদিন সকালে তনিমা আমাকে ফোন দিয়ে অনুরোধ করলো, আমি যেনো মুনিরা আন্টিকে বুঝাই যাতে উনি বন্ধুবান্ধবের সাথে কক্সবাজারে ঘুরতে যাওয়ার জন্য তনিমাকে পারমিশন দেন। বুঝতে পারলাম, কামের বাসনা তনিমার মাথা থেকে পুরোপুরি নেমেছে, এখন সে আমাক এক বড়ভাইয়ের মতোই দেখছে, যার কাছে আবদার করছে মায়ের কাছ থেকে অনুমতি নিয়ে দিতে। বেশ ভালো একটা অনুভূতি মনটাকে প্রশান্ত করে দিলো। ভেবেছিলাম মুনিরা আন্টিকে তখনই একটা ফোন দিয়ে কথা বলবো কিন্তু কি একটা অকাজে ব্যস্ত হয়ে পড়ায় ফোন আর দেয়া হল না। বিকেলে মেসের আরেক মেম্বারের সাথে একটা কাজে যেতে হলো আব্দুল্লাহপুর। ভাবলাম যেহেতু একদম কাছাকাছি চলে এসেছি আর ফোন না দিয়ে বরং সরাসরি আন্টির চেম্বারে দেখা করতে যাই। কুশল বিনিময়ও হবে আবার একটা ব্যাপার বুঝাতে গেলে ফোনের থেকে সামনাসামনি ব্যাপারটা অনেক সহজ হয়। সন্ধ্যায় সরাসরি চলে গেলাম উনার চেম্বারে। দেখলাম মুনিরা আন্টি  খুব ব্যস্ত; প্রচুর রোগী সিরিয়ালে। বিরসবদনে চেম্বারের বাইরে বসে থাকা এটেন্ডেন্সকে আমার পরিচয় দিয়ে আন্টিকে আমার আসার কথা জানাতে বললাম। মিনিট দশেক পরে দেখলাম, আমি এসেছি বলে, রোগী দেখায় একটা ব্রেক দিয়ে আমাকে নিয়ে গেলেন ক্লিনিকের নিচতলার ক্যান্টিনে। মুনিরা আন্টি একটা কফি নিলেন, আমাকে অনেক জোর করছেন বলে শেষমেশ একটা জোস নিলাম। জোস খেতে খেতেই তনিমার আবদারের কথা সব খুলে বললাম, বুঝালাম যে; এই বয়সে যদি একটু এদিকসেদিক ঘুরতে না যায় তবে আস্তে আস্তে একাকীত্বে ভোগবে, আস্তে আস্তে সেটা খুব বাজে দিকেও মোড় নিতে পারে, তাই একটু ছাড় দেয়া উচিৎ, আর যাচ্ছেতো কলেজের সকলে মিলেই। সব শুনে মুনিরা আন্টি বললেন, “তন্ময়, শুধু তুমি আমাকে আশ্বস্ত করছ বলেই আমি ওকে যেতে দেবো। নয়তো এতদূরে আমার মেয়েকে একা পাঠানো আমি কিছুতেই এলাও করতাম না। তোমার অনুরোধ আমি ফেলতে পারি না, তন্ময়।” এই বলে মুনিরা আন্টি খুব ক্যাজুয়ালি আমার হাতে হাত রাখলেন। এই প্রথমবার আন্টির স্পর্শ, কণ্ঠস্বর, আর চোখের দৃষ্টিতে এক অতিপরিচিত নিষিদ্ধ অনুভুতির প্রকাশ দেখলাম আমি। শুরুতে খানিকটা হকচকিয়ে গেলাম। এসব কি হচ্ছে! আমার বন্ধুর মা! যাকে কিনা আমি নিজের মায়ের মতো দেখি, আমার দিকে তার এমন দৃষ্টি! এমন অনুভূতি। খুব দ্রুত সামলে নিলাম। দ্রুত আলাপ শেষ করে আন্টির কাছ থেকে বিদায় নিয়ে ফিরে এলাম। ফেরার সময় খেয়াল করলাম বিগত বেশ কিছুদিন ধরেই মুনিরা আন্টি আমাকে কারণে-অকারণে স্পর্শ করছিলেন, দিন পনেরো আগে একবার রিকসায় উঠতে হয়েছিলো উনার সাথে, তখনও মসৃন রাস্তায় উনি যেনো প্রায়শই রিকসার হোঁচট খাওয়ার মতো আমার শরীরে ধাক্কা খাচ্ছিলো। এসব কিছু আমার বড্ড পরিচিত, আমি জানি কি হচ্ছে। তবে ভেবে পেলাম না কি করবো। তনিমা বাচ্চা মানুষ বলে তাকে বুঝাতে পেরেছিলাম কিন্তু মুনিরা আন্টি! তাকে কী করে বুঝাই এসব পাপাচার, অন্যায়। আর উনার বয়সের এক নারী এসব পাপাচার, অনাচারের ধার ধারবেন না, সেটা বুঝার মতো বুদ্ধি আমার হয়েছে। তবে সবচে বড় কথা হলো, আমি নিজেকেই বা কি করে বুঝাই! কারণ ক্যান্টিনে যেই মুহূর্তে আন্টি আমার হাতে হাত রেখেছিলো, আমি খেয়াল করলাম আমার বাঁড়ায় অদ্ভুত এক শিহরণ খেলো গেলো, ক্যান্টিনে বসে থেকে বাকিটা সময় কথা বলতে বলতে কখন যে আমার চোখ মুনিরা আণ্টির এপ্রোন পরা শরীরের ভাজে চলে যাচ্ছিলো নিজেরই খেয়াল ছিলো না। ঐ মুহূর্ত থেকেই আচমকা আমারও মুনিরা আন্টির প্রতি প্রচণ্ড কামানুভুতি অনুভব হতে শুরু করেছিলো। এতো বিশ্রী একটা ব্যাপার কি করে আমি করছি! ভাবতেই লজ্জায় মাথা নিচু হয়ে গেলো নিজের কাছেই। মুনিরা আন্টি আমার মা নন, কিন্তু আমার মায়ের বয়েসিতো হবেনই, আমার বন্ধুর মা। তাকে নিয়ে আমার এসব ভাবনা আমার ভিতরের মানুষ স্বত্বা প্রতিনিয়ত বিবেকের দংশনে দংশিত হতে থাকে।
 
দিন পাঁচেক পরে রাত ৮টার দিকে মুনিরা আন্টি আমাকে ফোন করে বাসায় যেতে বলেন। তনিমা ঘুরতে কক্সবাজার চলে গেছে। বাসায় এখন মানুষ বলতে শুধু মুনিরা আন্টি। ফাঁকা বাসায় এভাবে যেতে আগে হয়তো আমি একটুও ভাবতাম না, কিন্তু সেদিন ক্যান্টিনে যা হলো তাতে কোথায় যেনো একটা বাঁধা অনুভব করলাম। আমার বিবেক আমাকে আটকাতে চেষ্টা করলো। বুঝাতে চেষ্টা করলো, এই ডাক নিশির ডাকের মতো, আমার সর্বস্ব কেড়ে নিতে পারে। অন্যদিকে আমার বাসনা কামনা। যতবার ভাবছিলাম যাবো কি যাবো না, ততবার মুনিরা আন্টির মুখ আমার সামনে ভেসে উঠছিল। যত মুনিরা আন্টির মুখ  আমার মাথায় আসছিলো তত আমার কামের অনুভুতিতে জোয়ার আসছিলো। শেষমেশ বিবেক পরাজিত হলো। আমি ৯টার দিকে উপস্থিত হলাম গিয়ে। এতো রাতে আচমকা আমায় আসতে বলছেন বলে আমি বেশ উদ্বেগ নিয়ে জানতে চাইলাম, কোন সমস্যা হয়েছে কিনা? মুনিরা আন্টি বললেন, “আজ শরীরটা একটু খারাপ লাগছিলো বলে চেম্বারে যাই নি, তনিমাটাও ঘুরতে গেছে, দুপুর থেকেই একলা একলা লাগছিলো, সন্ধ্যায় কাজের মেয়েটা চলে যাওয়ার পর একেবারে একলা হয়ে গেলাম। প্রচণ্ড একলা ফিল হচ্ছিলো, তন্ময়। তাই তোমাকে আসতে বললাম। আর তাছাড়া একলা বাসায় কিরকম যেনো গাঁ ছমছম করছিলো, ভয় ভয় লাগছিলো।” মুনিরা আন্টিকে আজ ট্রান্সপারেন্ট শাড়ীতে পুরো দেবী লাগছিলো। আন্টির দুটো দুধের বোঁটা চেরির মতো শাড়ী থেকে বেরিয়ে আসছিলো। আন্টিকে দেখার পরে অবশ্য আমার মুখের হা বন্ধ হতে বেশ সময় লাগলো। এই বয়সের একজন নারী এত সেক্সি! আমি কখনো আগে এত খুঁটিয়ে দেখিনি তবে সুন্দরী যে সেটা জানতাম। আজকে যখন সাদা শাড়ির নিচে ওর উন্নত বুক, স্লিভলেস ব্লাউজের নিচে লতার মত হাত, অথবা ব্লাউজের নিচে পাতলা কটিদেশ দেখলাম, তখন নিজের মধ্যে পুরুষত্ব জেগে উঠল। বাঁড়া ফুঁলে-ফেঁপে বেরিয়ে আসতে চাইছে যেন প্যান্ট ছিঁড়ে। অনেক কষ্টে নিজের পুরুষত্বকে দমিয়ে রাখতে চেষ্টা করলাম। ছি! এসব কি হয়েছে আমার। খুব জোর দিয়ে চেষ্টা করলাম আন্টির শরীরের দিক থেকে মন সরিয়ে উনার কথাবার্তায় মনোযোগ দিতে। এটা-সেটা আলাপের পর মুনিরা আন্টি আমাকে প্রশ্ন করলো,

-      তারপর, তোমার আর কি খবর তন্ময়?
-      ভালোই আছি আন্টি, আচ্ছা আন্টি আপনার আংকেলের বিয়ে কত সালে হয়েছিল।
-      আচমকা এটা জিজ্ঞেস করছ যে!
-      তিন সন্তানের মা আপনি, অথচ দেখলেতো মনে হয় এই সদ্য বিয়ে করেছেন। (বলে একটা দুষ্টামির হাসি হাসলাম)
-      হা হা হা, বুঝেছি। আন্দাজ করো দেখি।
-      গেলো মাসে তনিমা ১৮-এ পা দিলো। জিশান তো আমার বন্ধু, ওর বয়স আমার মতোই ২৪-২৫ হবে। আর অরুণিমা আপার বয়স আন্দাজ ২৭-২৮ হবে। মানে আজ থেকে কমপক্ষে ২৭-২৮ বছর আগে আপনাদের বিয়ে হয়েছে। বাপরে!
-      এ বাবা! তুমি তো একদম গনিতের মতো সমীকরণ মিলিয়ে ফেলেছ!
-      কিন্তু আন্টি একটা ব্যাপার, সেই হিসাবে আপনার বয়স তো কমপক্ষে ৫০! কিন্তু রাস্তার কোন পাগলো মানতে রাজি হবে না যে, আপনার বয়স ৪০ এর বেশি!
-      আরে না, কি যে বলো, এখনতো শরীর পড়ে গেছে, বয়স হয়ে যাচ্ছে তন্ময়।
-      বলেন কী, দেখে কিন্তু মনে হয় না।
-      তাই? (আন্টি বেশ খুশীখুশি ভাব নিয়ে প্রশ্নটা করলো) –
-      সত্যি, আপনি এমনিতে খুব সুন্দর। আর কাজের কারণে সবসময় খুব ডিসিপ্লিনড থাকেন বলে শরীরতো দারুণ ম্যানেজ করেছেন। (আমি বোধহয় আস্তে আস্তে লজ্জাশরম ভুলতে বসেছি)
-      কি যে বলো তুমি। আমি নাকি এখনো সুন্দর!  কেউতো ঘুরেও দেখে না। তোমার আংকেলের মৃত্যুর পর কেউই তো আসলো না বিয়ের প্রস্তাব নিয়ে। (মজার ছলে কথাটা বললেও, আমি বুঝলাম কথাটায় প্রচণ্ড হাহাকারও আছে।)
-      আপনি আমাকে একবার জাস্ট অনুমতি দেন, এক সপ্তার মধ্যে দেখবেন আপনাকে বিয়ে করতে চাওয়ার জন্য ছেলেদের লাইন লেগে যাবে আপনার চেম্বারে, কোনটা প্রেমিক আর কোনটা রোগী আলাদা করতে পারবেন না। (আমিও মজার ছলে কথাটা বলে পরিবেশটাকে আরো হালকা করে নিলাম।)
-      হা হা হা। আমার কথা বাদ দাও, তোমার খবর কি সেটা বলো। বিয়ে করছো না কেন? একটু আগে আগে বিয়ে করলে একদিক থেকে কিন্তু লাভই
-      বিয়ে আর আমি! কি যে বলেন আন্টি, আমি হচ্ছি ভবঘুরে টাইপ মানুষ। বিয়ে টিয়েতে আমি নেই। ও আচ্ছা, আগে আগে বিয়ে করলে কী লাভ?
-      সেতো বিয়ে না করলে বুঝবে না তন্ময়।

বেশ রাত পর্যন্ত এসব হাবিজাবি গল্প করলাম আন্টির সাথে। চেষ্টা করলাম উনার প্রতি আমার যৌনাখাঙ্কা যেনো সৃষ্টি না হয়। তবে বেশ কয়েকবার খেয়াল করলাম আন্টির চোখে এক উদ্ধাত্ত আহ্বান, চোখে-ঠোঁটে-গালে এক অদ্ভুত কামনার আভা। রাতে একসাথে খাওয়াদাওয়া করলাম, আন্টি রান্না করলো, আমি রাঁধতে এসিস্ট করলাম। স্বাভাবিকভাবেই রাতে আমাকে মুনিরা আন্টি আসতে দিলো না, থাকতে হলো ওখানেই। জিশানের পরিত্যক্ত রুমেই রাতের ঘুমের জায়গা হলো আমার। বেশ রাত অব্দি আন্টির সাথে আড্ডা দিয়ে আমি রুমে আসলাম। রুমে ঢুকার পর থেকেই আমার মাথায় ভর করলো মুনিরা আন্টির চিন্তা। যেসব ভাবনা এতক্ষণ নিজের সাথে লড়াই করে দাবিয়ে রাখছিলাম। রুমে ঢুকতেই কল্পনায় ভাসতে লাগলো আন্টির অদ্ভুদ সুন্দর শরীর। এমনিতে মুনিরা আন্টির দেহপল্লবীতে কোনো খামতি নেই। গায়ের রঙ দুধে আলতা না হলেও একধরণের ফরসা আভা আছে। দেহখানা কোনো জলপরীর চেয়ে কোনোও অংশে কম নয়। এই বয়সেও নিজেকে কি করে এতো সেক্সি রেখেছেন সে এক রহস্য।  মাথায় লম্বা, ঘন কালো চুলগুলো খোলা অবস্থায় মনে হয় যেন আকাশে গর্ভবতী মেশ কালো মেঘ উঠেছে। ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা শরীরের ৩৬-৩৩-৫২ সাইজের ফিগার। কোমরটা মোটা নয়, বরং চ্যাপ্টা। আর বুকের উপরে যেন একটা ফুটবলকে মাঝামাঝি কেটে উল্টিয়ে বসানো, একেবারে নিটোল, টান টান, পিনোন্নত একজোড়া পয়োধর। সারাদিন কাপড় আর এপ্রোনে ঢাকা থাকার কারণে মাই দুটি নিশ্চয়ই গায়ের রঙের চাইতে অনেক বেশি ফর্সা। চেহারার কথা বলতে গেলে নাক-মুখের কায়া কোনো অপ্সরার মতই। টানা টানা, মৃগনয়না দিঘোল নীল চোখদুটো যেন দুটি সরোবরের ন্যায়, গভীর, রহস্যময় এবং আকর্ষনীয়। ময়ূরকন্ঠী নীল তারা দুটির দিকে তাকালে যে কোনো ব্রহ্মচারীও কুপোকাৎ হয়ে যাবে। চোখের উপরে সুন্দরভাবে প্লাক্ ও ট্রিম করা একজোড়া ভুরু চোখদুটোর মুকুটের মতই শোভা পায়। আর একটু নিচে উন্নত ওর নাকটি যেন ওর অহমিকারই প্রতিচ্ছবি। তবে আন্টির চেহারা সবচাইতে লোভনীয় অংশটি হলো ওর নাকের নিচে অবস্থান করা ওর রসালো ঠোঁট দুটি। ও দুটি যেন ঠোঁট নয়, বরং, একজোড়া রসপূর্ণ গোলাপ ফুলের পাঁপড়ি। না খুব পাতলা, না তো খুব মোটা। ওই যাকে বলে একদম পারফেক্ট ! ওর দাঁত গুলিও যেন স্ফটিকের মতই শুভ্র, উজ্জ্বল। তাই যখনই কথার ফাঁকে মুনিরা আন্টি হাসে, সেই হাসি দেখে মনে মিছরির ছুরির করাত চালানো অনুভব করে না এমন পুরুষ মেলা ভার। আন্টি যখন হাসে তখন মনে হয় যেন কানে ঝর্ণার সুমিষ্ট সুর বেজে ওঠে, এমনই মিষ্টি তার হাসি। আর ওর শরীরের ত্বক যেন মাখনের মতই মোলায়েম। আর আজ যেনো নিজেকে একটু বেশি প্রকাশ করছিলেন মুনিরা আন্টি, একটু একটু করে রূপ লাবন্য সাজিয়ে আজ তাকে মোহময়ী, লাস্যময়ী উর্বশী কামদেবী লাগছিলো। বলিউড অভিনেত্রী তাবু কে চিনেন না? আন্টির শরীরটা বাইরে থেকে একদম তাবুর মতোই। আনুমানিক রাত সাড়ে বারোটার দিকে গুডনাইট বলে মুনিরা আন্টি নিজের রুমে চলে গেলেন। বালিশে মাথা লাগাতেই আমি ভেবে নিলাম, যা আছে কপালে আজকে একটা কিছু ঘটাবো। যে শরীর বাইরে থেকে এতো লোভনীয়, না জানি সে শরীর নগ্ন অবস্থায় কত সুন্দর। সারা সন্ধ্যা আড্ডা দিতে গিয়ে এক উষ্ণ আভা আন্টির শরীর থেকে আমার শরীরে এসে স্পর্শ করছিলো। আর আমিতো অন্যায় করছি না, আমি স্পষ্ট দেখেছি আন্টি আমাকে উত্তেজিত করতে চাইছে। রান্নার সময় দু-হাত ব্যস্ত বলে আমাকে কয়েকবার তার মুখের সামনে থেকে চুল সরিয়ে দিতে হলো, সেই সময়ও আন্টি যেন আমাকে গিলছিল। আন্টির কথা, স্পর্শ, চোখের চাহনি সবকিছুতে আজকে উদ্ধাত আহ্বান ছিল। মধ্যবয়স্কা অথচ অতি আবেদনময়ী, গরম শরীরের এক নারী আমার দুইরুম পরে শুয়ে শুয়ে হয়তো আমারই অপেক্ষা করছে। আর আমি ভয়ে সেই আমন্ত্রণ অগ্রাহ্য করে শুয়ে শুয়ে সারা রাত আফসোস করবো! এ হতে দেয়া যাবে না।

রাত দেড়টার দিকে আমি আর পারলাম না। বিছানা থেকে উঠে রুম থেকে বেরিয়ে এলাম। চুপিসারে গিয়ে দাঁড়ালাম মুনিরা আন্টির বেডরুমের সামনে। দরজায় আলতু একটা ধাক্কা দিতেই দেখলাম দরজাটা খোলা, অর্থাৎ মুনিরা আন্টি ভেতর থেকে দরজাটা বন্ধ করেন নি। দরজা খুলে রাখার মানেটা বুঝতে আমার আর অসুবিধা হলো না। খুব সাবধানে, নিঃশব্দে রুমে ঢুকে গেলাম। একটা লাল রঙের মৃদু আলোর লাইট জ্বলছে, সারা রুম জুড়ে একটা ড্রিমি-ড্রিমি আলো আবছায়ার খেলা। আমি ধীর পায়ে হেঁটে গিয়ে বিছানার সামনে দাঁড়ালাম। মুনিরা আন্টির চোখ বন্ধ, সম্ভবত ঘুমের ভান করছে। আমি আস্তে করে তার ঠোঁটে নিজের একটা আঙ্গুল স্পর্শ করলাম। কোন নড়াচড়া নেই, আমি আরেকটু সাহস করে একটা হাত শাড়ির উপর দিয়ে স্তনের রেখে হালকা একটা চাপ দিলাম। এরপরও দেখলাম আন্টির কোন সাড়াশব্দ নেই। বুঝলাম মুনিরা আন্টি সত্যি সত্যি ঘুমিয়ে পরেছে। একটা ঘুমন্ত মানুষের উপর নিজের কাম চরিতার্থ করার মতো মানুষ আমি নই। এতো কাছে অথচ এতো দূরে, প্রচন্ড একটা হতাশা নিয়ে রুম থেকে বেরিয়ে আসার জন্য শব্দ না করেই আবার ধীর পায়ে দরজার দিকে পা বাড়ালাম। দরজার একদম কাছে আসতেই পেছন থেকে একটা আওয়াজ শুনে আমার হার্ট এট্যাক হওয়ার জোগাড়। কোনোরকমে নিজেকে সামলে পেছন ফিরে তাকাতেই দেখলাম মুনিরা আণ্টি বিছানা থেকে উঠে দাঁড়িয়েছে। আমি হতবিহবল হয়ে দাঁড়িয়ে রইলাম। মুখে একটা নোংরা তাচ্ছিল্য ভাব নিয়ে বললেন “এইটুকু সাহস নিয়ে কি আর আন্টিকে পাওয়া যায় তন্ময়” কতক্ষণ এভাবে দাঁড়ালাম খেয়াল নাই, মুনিরা আন্টির কথাটা শুনে আমার সম্বিৎ ফিরে এলো। অতিদ্রুত কিছু ঘটনা ঘটে গেলো, আমি রুমের আলো জ্বেলে আন্টির পাশে গিয়ে দাড়ালাম। মুনিরা আন্টিকে নরম বিছানার উপর ঠেলে ফেলে দিলাম। নরম বিছানায় ঝটকা খেয়ে মুনিরা আন্টি একটু লাফিয়ে ওঠলো। আন্টির কামনার আগুনে জ্বলতে থাকা চোখ দুটো আমার চোখের মাঝে ডুবে গেলো। কয়েক মুহূর্ত দুজনেই চুপচাপ একে-ওপরের দিকে তাকিয়ে থাকলাম, তারপর আমি ঝাঁপিয়ে পড়লাম মুনিরা আন্টির নাদুস-নুদুস নারী শরীরের উপরে। দু’জনেই যেন বাজ পাখী। দু’জনেই একে অপরের কাঁপতে থাকা ঠোঁট দুটোকে হায়েনার মত অতর্কিত আক্রমণ করলাম। ভোঁশ ভোঁশ করে নিঃশ্বাস ফেলে একে অপরের ঠোঁট চুষতে চুষতে মুনিরা আন্টি আমার টি-শার্টটাকে মাথা আর হাত গলিয়ে টেনে খুলে নিলো। বুকের মধ্যে বসিয়ে কয়েকটা আঁচড় কেঁটে মুনিরা আন্টি আমাকে জাপটে ধরলো।
Like Reply
#3
Just awesome, শুরুটা অতি সুন্দর এবং আকর্ষনীয় হয়েছে, পরের অংশ পড়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষায় রইলাম।
Like Reply
#4
দু’জনেই একে অপরের কাঁপতে থাকা ঠোঁট দুটোকে হায়েনার মত অতর্কিত আক্রমণ করলাম। ভোঁশ ভোঁশ করে নিঃশ্বাস ফেলে একে অপরের ঠোঁট চুষতে চুষতে মুনিরা আন্টি আমার টি-শার্টটাকে মাথা আর হাত গলিয়ে টেনে খুলে নিলো। বুকের মধ্যে বসিয়ে কয়েকটা আঁচড় কেঁটে মুনিরা আন্টি আমাকে জাপটে ধরলো। আমার বাঁড়াটা তখন প্যান্টের ভেতর সিংহের মত গর্জন করছে যেন। মুনিরা আন্টির নিচের ঠোঁটটাকে আবার মুখে নিয়ে চুষতে চুষতে দু’হাতে ওর দুদ দুটোকে নিয়ে ময়দা শানতে লাগলাম। মুনিরা আন্টির দেহে শিহরণ, উত্তেজনার পাদর তর তর করে বাড়তে লাগলো, “টেপ, তন্ময় টেপ! গলিয়ে দেয় আমাকে! আহঃ… আহঃ… আহঃ… মমমমম….! ফীলস্ সোওওওও গুড্, তোর হাতের স্পর্শ পাবার জন্য দুদ দুটো এতদিন ছটফট করছিল সোনা! তুই কল্পনাও করতে পারবি না, এই কটা দিন আমার কতটা কষ্টে গেছে; আমার শরীরের প্রত্যেকটা অঙ্গ তোকে চাচ্ছে, অথচ সামনে পেয়েও পাচ্ছে না।"

আমি ডানহাত মুনিরা আন্টির কোমরের কাছে এনে উনার শাড়ির প্রান্তটা ধরে টেনে খুলে ফেললাম।  প্রথমে কোমর তারপর বুক, মুনিরা আন্টি আমাকে শাড়িটা খুলতে সাহায্য করল। আমি শাড়িটা ছুঁড়ে দিলাম মেঝের উপর। ভেতরে মুনিরা আন্টির গোলাপী ব্রা-য়ে ঢাকা দুদ দুটোতে মৃদু কম্পন শুরু হয়ে গেছে তখন। আমি ব্রা-সহ দুদ দুটোকে টিপে ধরে দুদের বিভাজিকায় মুখ গুঁজে দুটো দুদকেই পালা করে চাটলাম কিছুক্ষণ। এদিকে মুনিরা আন্টিও দুই শরীরের তলা দিয়ে হাত ভরে প্যান্টের উপর দিয়েই আমার বাঁড়াটা স্পর্শ করল। বাঁড়াটা যে রুদ্রমূর্তি ধারণ করে ফেলেছে, সন্দেহ নেই। আমি মুনিরা আন্টির পিঠের তলায় হাত নিয়ে ব্রায়ের হুঁকটা খুলে দিয়ে ফিতে ধরে টান মেরে ব্রা-টাকে খুলে নিলাম। মুনিরা আন্টির নগ্ন স্তযুগল আজ একটু বেশি উত্তেজিত হয়ে আছে বলেই বোধহয় একটু বেশিই মোটা লাগছিল। আমি মুনিরা আন্টির দুদ দুটোকে পিষে ধরে গলা আর চোয়ালের মাঝে মুখ গুঁজে দিলাম। মুনিরা আন্টির চোখদুটো যেন আমার বাঁড়াটাকে চাতক পাখীর মত চাইছে।

দেরী না করে বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়ে আমি মুনিরা আন্টিকে ইশারা করলাম আমার পরনের প্যান্টটা খুলে দিতে। মুনিরা আন্টি এক মুহূর্তও দেরী না করে প্যান্টের বোতামটা খুলে চেইনটা নিচে টেনে দিল। প্যান্টের ভেতরে হাত ভরে বাঁড়াটা ধরে বের করে এনে বিস্ময় দেখতে লাগলো, এই কয়েক মুহূর্ত পরেই এই বাঁড়া আন্টির গুদটাকে চুদে তক্তা বানিয়ে দেবে ভেবেই চোখদুটো বিস্ফারিত করে বললেন, “ও মাই গড্! দেখ, কেমন ফুঁশছে! এ্যাই… আমাকে খেয়ে ফেলবি নাকি তুই…?” মুনিরা আন্টি আমার বাঁড়ার ছাল ছাড়ানো কেলাটার উপরে একটা চুমু দিল আলতো করে। বাঁড়ার ডগায় বন্ধুর মায়ের উষ্ণ ঠোঁটের উষ্ণ চুম্বন পেয়ে আমার শরীরে যেন ৪৪০ ভোল্টের একটা শিহরণ দৌড়ে গেল।  মুনিরা আন্টি প্যান্টের ভেতরে হাত ভরে নিচে টেনে হাঁটু পার করে দিলে পরে আমি পা-য়ে পা-য়ে প্যান্টা খুলে নিলাম। তারপরই নিজে উঠে বসে মুনিরা আন্টির পেটিকোট ধরে টান মারলাম। ভেতরে প্যান্টি দেখে খানিকটা বিরক্ত হলাম, “আন্টি, জানতেন তো যে আমি আসব তাহলে এতসব কিছু পরে থাকার কি দরকার ছিল!” আমি এবার মুনিরা আন্টির গোলাপী প্যান্টিটার ভেতরে হাত ভরে ওটাতেও একটা টান মারলাম। তারপর আন্টির পা দুটোকে উপরে তুলে দিয়ে প্যান্টিটা পুরো খুলে ফেলে দিলাম মেঝেতে পড়ে থাকা ওর শাড়ির উপরে। কুচকুচে কালো, ঘন বালে ঢাকা মুনিরা আন্টির গুদটার উপরে হাত বুলিয়ে আমি মুনিরা আন্টির হাত ধরে টেনে বসিয়ে দিলাম।

খাটের ব্যাকরেস্টে হেলান দিয়ে পা দুটোকে ছড়িয়ে বসে পড়লাম নিজে। বাঁড়াটা যেন সিলিংটাকেও ফুটো করে দেবে আজ এমন ভাবে উপরের দিকে মাথা তুলে দাঁড়িয়ে আছে ভয়ানক রূপ নিয়ে। মুনিরা আন্টি আমার দুই পা-য়ের মাঝে হাঁটু ভাঁজ করে উবু হয়ে বসে ফণাধারী নাগটাকে ডান হাতে মুঠো করে ধরল। “আমি অনেকদিন পর বাঁড়া মুখে নিতে চলেছি। তাই কিছু গন্ডগোল হ’লে ক্ষমা করিস সোনা!”- মুনিরা আন্টি বাঁড়াটা ডানহাতে মুঠো পাকিয়ে ধরে চামড়াটা টেনে মুন্ডিটা বের করে নিলেন। মুন্ডির ডগায় ছিদ্রটায় একফোঁটা মদনরস নির্গত হয়ে বৈদ্যুতিক বাতির ঝলমলে আলোয় শিশিরবিন্দুর মত চিকচিক করছে। আমি বললাম -“আপনাকে এই রূপে দেখি আমি সামলাতে পারিনি আন্টি, জিভ দিয়ে ওটাকে চেটে নিন প্রথমে…।” মুনিরা আন্টি যেনো কয়েক মুহূর্ত কিছু ভাবলেন, তারপর সকল সংকোচকে দূরে সরিয়ে দিয়ে জিভটা ছোট করে বের করে আমার কামরসটুকু চেটেই নিলেন। ঠোঁট আর জিভ চেটে চেটে তিনি সেটুকুর স্বাদ নিতে চেষ্টা করলেন। তিনি এবার পরবর্তী ধাপের দিকে এগুলেন। বাঁড়াটা সামান্য একটু চেড়ে মুন্ডির তলার স্পর্শকাতর অংশটায় নিজের জিভটা আলতো করে ছোঁয়ালেন। মুন্ডির তলায় মুনিরা আন্টির মত স্বপ্নসুন্দরীর উষ্ণ, খরখরে জিভের পরশ পাওয়া মাত্র আমার মুখ দিয়ে একটা শীৎকার বের হলো -“আহহহহহহহহহ…” একটা চরম উত্তেজক যৌনশিহরণ বিদ্যুৎ তরঙ্গের মত আমার শরীরের শিরা-উপশিরায় প্রবাহিত হয়ে গেল। উনার প্রচেষ্টা আমাকে সুখ দিচ্ছে দেখে মুনিরা আন্টিও উৎসাহ পেতে লাগলেন। জিভটা আর একটু বের করে তিনি অংশটাকে চাটতে লাগলেন। উনার চাটন পেয়ে আর এক বিন্দু মদনরস ছিদ্রের মুখে এসে জমা হয়ে গেল। মুনিরা আন্টি সেটুকুকেও আবার চেটে নিলেন। তারপর আবার সেই স্পর্শকাতর অংশটা চাটতে লাগলেন। উনার প্রতিটা চাটন আমার দেহমনে প্রবল চোদনলিপ্সা জাগাতে লাগল। “আহ্… আহ্… আআআআহহহহ্… উম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্… ইস্স্স্স্শ্শ্শ্শ্শ…” করে শীৎকার করতে করতে আমি নিজের সুখের জানান দিতে লাগল।

আমাকে উত্তেজিত হতে দেখে মুনিরা আন্টি চাটার তীব্রতা বাড়াতে লাগলেন। কখনও আলতো স্পর্শে, তো কখনও জিভটা চেপে চেপে মুন্ডির তলাটা ভালো করে চেটে দিতে লাগলেন। মুনিরা আন্টির বয়েসি এক সুন্দরী, সেক্সি, সমাজের উঁচুতলার সম্ভ্রান্ত ঘরের নারী আমার বাঁড়াটা চাটছেন দেখে আমি সত্যিই সীমাহীন উদ্দীপনা অনুভব করতে লাগলাম। আমার মুখ থেকে অবিরত শীৎকার বের হতে লাগল। বেশকিছুক্ষণ ধরে মুন্ডিটাকে ওভাবে সোহাগ করে মুনিরা আন্টি বাঁড়াটা পুরোটা উপরে চেড়ে আমার তলপেটে ঠেকিয়ে রেখে বাঁড়ার গোঁড়ায় জিভ বোলাতে লাগলেন। নিজের অভিজ্ঞতা থেকেই হয়তো বাঁড়ার গোঁড়া থেকে ডগা পর্যন্ত চাটতে লাগলেন। আমার সুখের বাঁধন ছিঁড়ে গেল -“ওম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্… ইয়েস্স্স্স্…আআআআহহ্হ্হ্হ্… কি সুখ দিচ্ছেন আন্টি গো….! মনে হচ্ছে সুখে মরেই যাবো” মুনিরা আন্টি বাঁড়ার উপরের দিকটাও ভালো করে চেটে মুখটা হাঁ করে বাঁড়ার একটা পার্শ্বের উপর দুই ঠোঁট রেখে মুখটা আগে-পিছে করতে লাগলেন। আমার সুখ তর তরিয়ে বাড়তে লাগল। হঠাৎ তিনি বাঁড়াটা উপরে চেড়ে আমার বিচিদুটোকে চাটতে লাগলেন। যখনই উনি জিভটা দুই বিচির মাঝের উঁচু শিরায় ছোঁয়ান, তখনই আমি কেঁপে কেঁপে ওঠি। তাই তিনি বিচিদুটোর জোড়ের সেই উঁচু হয়ে থাকা শিরাটাকেই বেশি বেশি করে চাটতে লাগলেন। আমাকে পূর্ণ চোষণসুখ দিয়ে নিজের সুখটাও যেন নিশ্চিত করে নিতে চাচ্ছিলেন আন্টি। একঘেঁয়েমি কাটাতে উনি বিচির উপরটাকেও মাঝে মাঝে চাটতে থাকেন। এরই মধ্য কখনও বাম বিচিটা, তো কখনও ডানবিচিটা মুখে টেনে নিয়ে চুষতে থাকেন। মুনিরা আন্টির চোখেমুখে হাসির রেখা দেখে বুঝলাম, মনে মনে উনি একটা জবরদস্ত চোদনসুখ লাভ করার আশায় পুলকিত হয়ে আছেন। সেই পুলক বশেই আর থামতে না পেরে তিনি মুখটা যথাসম্ভব হাঁ করে বাঁড়াটা মুখে ভরে নিলেন। উনার রসালো, গরম মুখগহ্বরের উত্তাপ বাঁড়াতে লাগতেই আমি শিউরে উঠলাম। মুনিরা আন্টি নিতান্তই সহজাত প্রবৃত্তিতে বাঁড়াটা যথাসম্ভব মুখে ভরে নিয়ে মাথাটা এগিয়ে দিলেন। বাঁড়াটা উনার মুখে অর্ধকেটা ঢুকতেই তিনি বুঝতে পারলেন যে মুন্ডিটা উনার গলার মুখ পর্যন্ত চলে গেছে। উনার পক্ষে আর গেলা সম্ভব নয়। তাই এবার মাথাটা পেছনে টেনে আবার মুন্ডির তলা পর্যন্ত চুষতে চুষতে চলে এলেন। পরক্ষণেই আবার মাথাটা এগিয়ে দিলেন এবং পুরো প্রসেসটা রিপীট করলেন। এভাবেই মাথাটা আগু-পিছু করে মুনিরা আন্টি আমার বাঁড়াটা চুষে যেতে লাগলেন। উনার মুখে থুতু জমতে লাগল। তখন বাঁড়াটা মুখ থেকে বের করে দিয়ে মুখে জমে থাকা থুতুটুকু থুঃ করে আমার বাঁড়ার উপরে ফেলেই বাঁড়াটা দুহাতে মুঠো করে ধরলেন। আন্টির লম্বা লম্বা আঙ্গুল দিয়েও পুরো বাঁড়াটা পাকিয়ে ধরতে পারছেন না। দুই হাতেরই মধ্যমা আর বুড়ো আঙ্গুলের মাঝে কিছুটা গ্যাপ থেকে যাচ্ছে। সেই ভাবেই উনি বাঁড়ার গায়ে দুই হাতকেই একসঙ্গে ছলকাতে লাগলেন। বাঁড়ার উপরে হাতের চেটোর আনাগোনায় বেশ মধুর সুরে ছলাৎ ছলাৎ করে আওয়াজ হতে লাগল। বাঁড়ার উপরে উনার নরম, কোমল হাতের পিছল ঘর্ষণ আমার তলপেটে তীব্র আলোড়ন সৃষ্টি করতে লাগল। আমার অজান্তেই কোমরটা চরম শিহরণে পেছনের দিকে একটু সরে গেল। মুনিরা আন্টি বুঝতে পারলেন, আমার চরম উত্তেজনা তৈরী হচ্ছে। তাই হাতদুটো পাকিয়ে পাকিয়ে বাঁড়াটা দ্রুত গতিতে কচলাতে লাগলেন। আমি অবর্ণনীয় সুখে গোঁঙাতে লাগলাম -“ইয়েস্ আন্টি…এই ভাবে…এভাবেই বাঁড়াটা কচলান…ও মাই গড্…ইউ আর সো ডার্টি…আন্টিগোওওও…ওওওওহ্হ্হ্হ…” আমি সুখে বিহ্বল হয়ে নিতান্তই কামোত্তেজনায় উল্টাপাল্টা ভুল-বাল ইংরেজি আওড়াতে লাগলাম। মুনিরা আন্টি এভাবেই কিছুক্ষণ বাঁড়ায় হাত মেরে আবার ওটাকে মুখে নিয়ে চুষতে লাগলেন। এবারের চোষণে উনার মাথার আনাগোনা আগের চাইতে দ্রুততর হয়ে উঠেছে। যৌনসঙ্গীকে পূর্ণসুখ দিতে তিনি বদ্ধপরিকর। উনার চোষার ক্ষিপ্রতা এতটাই বাড়তে লাগল যে উনার ঘন চুলগুলো উনার চেহারাটাকে আড়াল করে দিল। উনি আমার বাঁড়া চুষছেন এই অমোঘ দৃশ্যটি চোখজুড়ে দেখতে আমি দুহাতে উনার চুলগুলো দুদিকে সরিয়ে মাথার পেছনে মুঠো করে ধরলাম। মুনিরা আন্টির তাতে কিছুটা সুবিধেই হলো। উনি চোষার গতি আরও বাড়িয়ে দিলেন। আমি চোষণসুখে পাগল হতে লাগল -“ইয়েস্ আন্টি, ইয়েসসস… চুষুন, চুষুন চুষুন বাঁড়াটা… সাক্ দ্যাট কক্… জোরে জোরে চুষুন, আরও জোরে জোরে…” এতদিন পরে হওয়া সত্তেও বাঁড়াটা চুষে যে তিনি আমাকে সুখ দিতে পারছেন সেটা বুঝতে পেরে মুনিরা আন্টি আরও উদ্যমে বাঁড়াটা চুষতে লাগলেন। আমার ঠাঁটানো শিশ্নটা মুনিরা আন্টির মুখটাকেও যথেষ্ট পরিমানে প্রসারিত করে দিচ্ছে। বাঁড়াটা মুখে ঢুকলেই উনার গালদুটো ফুলে উঠছে। তবুও মুনিরা আন্টি প্রাণপণ চেষ্টা করে যেতে থাকলেন আমাকে বাঁড়া চোষার পূর্ণ তৃপ্তি দিতে। বাঁড়ার প্রতি উনার ভক্তি দেখে আমার উত্তেজনার পারদ চড়তে লাগল তরতর করে। নিজের অজান্তেই আমি উনার মুখে ছোট ছোট ঠাপ মারতে লাগলাম। প্রতিটা ঠাপেই আমার বাঁড়াটা মুনিরা আন্টির মুখে আগের চাইতে একটু বেশি জায়গা দখল করতে লাগলো। মুনিরা আন্টির দম বন্ধ হয়ে আসছিলো। তিনি মাথাটা পেছনে টেনে নিয়ে মুখে বাঁড়ার চাপ লাঘব করার চেষ্টা করতে লাগলেন। ঠিক সেই সময়েই আমি উনার চুলের মুঠিতে নিজের হাতের জোর বৃদ্ধি করে বললাম -“না আন্টি, না…মাথাটা পেছনে টানবেন না…আপনার মুখটা একটু চুদতে দিন…কি গরম আপনার মুখটা…চুদে খুব সুখ পাচ্ছি আন্টি…মনে হচ্ছে একটা আঠারো বছরের কিশোরীর গুদ চুদছি আমি… ”

নিজের মুখটাকে ষোড়শী একটা কিশোরীর গুদের সাথে তুলনাটা মুনিরা আন্টির ভালো লাগে। তাই উনি নিজেকে থামিয়ে নেন। আমাকে যেনো যা ইচ্ছে তাই করার অনুমতি দিয়ে দিলেন, এতেই উনারও তৃপ্তি। আমার বাঁড়াটা মুখে দাপাদাপি করেই যদি উনাকে গুদে পূর্ণ তৃপ্তি দেয়, তবে তিনি মুখে সেই দুর্বিষহ কষ্ট ভোগ করতেও প্রস্তুত। তাই মাথাটা আর পেছনের দিকে না টেনে বরং মুখটা আরও বড় করে খোলার চেষ্টা করলেন। বাঁড়ার গতিপথটা একটু প্রসারিত পেয়ে আমিও আরও জোরে জোরে মুখে ঠাপ মারতে লাগলাম। আমার বাঁড়ার মুন্ডিটা উনার গ্রাসনালীতে ঢুকে যাচ্ছে। শ্বাস নিতে উনার খুব কষ্ট হচ্ছে। তবুও নিজের মুখটা আমার বাঁড়ার জন্য মেলে রাখলেন। আমি দু-তিন সেকেন্ড ওভাবে বাঁড়াটা উনার মুখে পুরোটা গেদে রেখেই মুখটা চুদে আচমকা কোমরটা টেনে বাঁড়াটা বের করে নিলাম। বাঁড়ার ডগা থেকে উনার ঠোঁট পর্যন্ত থুতু মেশানো লালার একটা মোটা সুতো ঝুলছে। মুনিরা আন্টি একটু প্রাণবায়ু নিতে মুখটা হাঁ করতেই আমি আবার বাঁড়াটা উনার মুখে ভরে দিলাম। মুনিরা আন্টি মুখে বাঁড়া পেয়েই আবার চুষতে লাগলেন। আমি আবার আগের মতই পুরো বাঁড়াটা গেঁথে দিলাম উনার মুখের ভেতরে। এভাবেই বাঁড়াটা উনাকে দিয়ে কিছুক্ষণ চুষিয়ে নিয়ে আমি আবার বাঁড়াটা উনার হাতে সঁপে দিলাম। মুনিরা আন্টি কোনো এক বশীভূত রেন্ডির মত আমার বাঁড়াটা মাথা ঝটকে ঝটকে চুষতে লাগলেন। বাঁড়াটা মুখে ভরে রেখেই মুন্ডিটা জিভ আর তালুর চাপে কচলে কচলে চুষতে লাগলেন। উনার এমন চোষণে চরম শিহরণ পেয়ে আমি তার সুখের বহিঃপ্রকাশ করতে লাগলাম -“ওওওওও আন্টিগোআআআআ…আপনি আমাকে পাগল করে দিচ্ছেন…ইউ আর সাকিং মাই কক্ সো সুইটলি… ইউ আর সাচ আ হোর ইউ ডার্টি বিচ্…!সাক্ বেবী…সাক্ দ্যাট কক্…” কয়েকমিনিট হয়ে গেছে মুনিরা আন্টি প্রাণপণ আমার বাঁড়াটা চুষে চলেছেন। চুষে চুষে উনার মুখটা এবার ব্যথা করতে লেগেছে। এদিকে বাঁড়াটা এবার ভেতরে নেবার জন্য উনার গুদটা বুয়াল মাছের মুখের মত খাবি খাচ্ছে। গুদটা সদ্য বিবাহিত বধূর মতো স্বামীর আদরের নেশায় সেই আগের মত চরম কুটকুট করতে লেগেছে। হাজার হাজর বিষ পিঁপড়ে গুদের দেওয়ালে দংশন করে যাচ্ছে অবিরত। গুদের কটকটানি তিনি আর সহ্য করতে পারছেন না। তাই বাঁড়াটা মুখ থেকে বের করে বললেন -“আর পারছিনা নারে সোনা। আমি বাকি জীবন শুধু তোর বাঁড়াই চুষে দেবো যদি তুই চাস, কিন্তু এখন আমায় শান্ত কর। এখন আমায় একটু আদর কর।”

“হ্যাঁ আন্টি… আমিও সেটাই চাইছি। আমার বাঁড়াকে এবার আপনার গুদে আশ্রয় দেবার সময় হয়ে গেছে। আপনি শুয়ে পড়ুন…” আমি জানি, মুনিরা আন্টির মত অনেকদিন ধরে চুদন বঞ্চিত প্রায় আচোদা মাগী, মিশনারি ছাড়া অন্য পোজ়ে প্রথমেই গুদে বাঁড়া নিতে কষ্ট পাবে। আন্টিও সেটা বুঝতে পেরে বিছানায় চিৎ হয়ে শুয়ে পা দুটো হাঁটুতে ভাঁজ করে ফাঁক করে শূন্যে ভাসিয়ে দিলেন। উনার গুদটা এতটাই টাইট যে পা ফাঁক করেও গুদের মুখটা সেভাবে ফাঁক হলো না। গুদটা অসম্ভব রস কাটছে। আমি উনার গুদের চেরায় আঙ্গুল রগড়াতে লাগলাম। প্রচন্ড কাম-শিহরণে মুনিরা আন্টির শরীরটা থরথর করে কাঁপছে। উনি গুদে বাঁড়ার আগমনের অধীর আগ্রহে প্রতীক্ষা করছেন। কিন্তু আমি উনাকে চমকে দিয়ে উনার উপরে উপুর হয়ে শুড়ে পড়লাম। বামহাতে উনার দুটো হাতকে একসঙ্গে শক্ত করে ধরে হাতদুটো উনার মাথার উপরে তুলে ধরে রাখলাম। হাত দুটো উপরে ওঠাতে উনার মাইদুটো চিতিয়ে উঠল। আমি তখন ডানহাত দিয়ে মাইদুটোতে চটাস্ চটাস্ করে চড় মারতে মারতে মাইদুটো পিষে পিষে টিপতে লাগলাম। মাইয়ে চড় খেয়ে মুনিরা আন্টি কঁকিয়ে উঠলেন। কিন্তু এই অনুভূতিটাও উনার ভালোই লাগতে লাগল। এতদিন পর তার এই উপোষী শরীরে পুরুষের যেকোনো স্পর্শই যেনো আদরের “উহ্ঃ… ঊহ্হ্ঃ… আহ্হ্ঃ… আউচ্” শব্দ করে তিনি নিজের সুখটুকু জানান দিতে লাগলেন। কিন্তু এসবের থেকেও তার আগে দরকার গুদে আদর, তাই কাতর সুরে বললেন -“তন্ময়, সোনা বাপ আমার…এবার তো বাঁড়াটা ঢোকা…” আন্টির করুন মুখ দেখে আমার হাসি পেয়ে গেলো, “আন্টি, খুবতো কুটকুটি দেখছি আপনার…যে অবস্থা দেখছি, আমার বাঁড়াটা বোধহয় আজ আপনার গুদ চিবিয়ে খেয়ে নিবে।”- আমি দুষ্টুমি করে বললাম।

“হ্যাঁ সোনা, খুব…গুদটা সত্যিই খুবই কুটকুট করছে। এতদিন ধরে তোর আদর পেতে আমার শরীরটা অপেক্ষা করেছিলো, আজ তোর স্পর্শ পেয়ে শরীরকে আর সামলাতে পারছি না। তোর এই রাক্ষসটাকে আমার ভেতরে ভরে পোঁকাগুলোকে এবার মেরে দেয়…তোর, মুনিরা আন্টির উপর দয়া কর এবার…” – সম্ভ্রান্ত ঘরের বিধবা, আমার বন্ধুর মা প্রফেসর ডা. মুনিরা ফেরদৌসি নিজের গুদে ছেলের বয়েসি এক পরপুরুষের বাঁড়া নেবার জন্য কার্যত ভিক্ষে করতে লাগলেন। আমি উঠে উনার দুই পায়ের মাঝে বসে পড়লাম। উনার বাম পা-টাকে বিছানার উপরে চেপে দিয়ে ডান পা-টাকেও উল্টোদিকে ফেড়ে ধরলাম। মুনিরা আন্টির গুদটা কল কল করে রস কাটছে। আমি ডানহাতে একটু থুতু নিয়ে বাঁড়ার মুন্ডিতে মাখিয়ে নিয়ে বাঁড়াটা ধরে মুন্ডিটা সেট করল উনার তপ্ত গুদের দ্বারে। মুনিরা আন্টি অভিজ্ঞ মানুষ, উনার গুদে ভরতে যেন আমার কোনো অসুবিধে না হয় সেটা ভেবে উনি নিজেই দুইহাত দিয়ে গুদের দুই দিকের কোয়া দুটো ফেড়ে ধরলেন। তাতে গুদের ফুটোটা একটু খুলে গেল। আমি তখন সেই ফুটোতে মুন্ডির ডগাটা ঢুকিয়ে দিলাম। গুদটা সেই রসে পুরো ডুবে আছে। যার ফলে গুদটা চরম পিচ্ছিল হয়ে আছে। তাই একটু একটু করে হলেও কোমরটা ক্রমাগত সামনের দিকে ঠেলে ঠেলে লম্বা একটা ঠাপেই পুরো বাঁড়াটা উনার গুদে ভরে দিতে সক্ষম হলাম। আমার লিঙ্গটা ভেতরে পুরোটা ঢুকে যাওয়ায় মুনিরা আন্টি গুদে চরম ব্যথা অনুভব করতে লাগলেন। উনি কচি কোনো মেয়ে নন যে এসব জানবেন না, মুনিরা আন্টি ভালো করেই জানেন এই কষ্টের পরেই সুখের সমুদ্র। চোখ দুটো কিটিমিটি করে বন্ধ করে, দাঁতে দাঁত চিপে মুনিরা আন্টি সেই ব্যথাটা সয়ে নিতে চেষ্টা করছিলেন। কিন্তু আমি কোমরটা পেছনে একটু টেনে বাঁড়াটা কিছুটা বের করে নিয়ে আবার ঠাপ মারতে যাবো এমন সময় মুনিরা আন্টি কঁকিয়ে উঠলেন, “এখুনি না… এখুনি ঠাপ মারিস না সোনা…একটু ধীরে সয়ে, তুই যদি এখনই এমন রামঠাপ মারতে শুরু করিস, তাহলে গুদটা ফেটে যাবে সোনা…আমি এতদিনের বিধাবা এক নারী। গুদটাকে একটু সময় দেয়, তোর ল্যাওড়াটাকে সয়ে নিতে দেয়…আস্তে আস্তে আবার পুরো বাঁড়াটা ভরে দেয়… আস্তে আস্তে সোনা… একেবারে আস্তে আস্তে…”

চুদাচুদিতে আমি অনভিজ্ঞ মানুষ, কিন্তু আন্টি একেতো বিবাহিত তার উপর ডাক্তার, তাই উনার কথা মত বাঁড়াটা আবার আস্তে আস্তে পুরোটাই ভরে দিলাম উনার গরম গুদের ভেতরে। মুনিরা আন্টি আবারও কঁকিয়ে উঠলেন- “ও মা গো…মরে গেলাম মাআআআআ… থাকো সোনা, এভাবেই কিছুক্ষণ চুপচাপ থাকো। কিচ্ছু কোরো না তুমি। আগে গুদটাকে সয়ে নিতে দাও… উহঃ… উউঊঊঊঊহ্হ্হ্ঃ… ওঁওঁওঁওঁওঁম্ম্ম্ম্ম্ম্ম্ম্….” আমি বুঝতেই পারছিলাম, মুনিরা আন্টির সত্যিই খুব কষ্ট হচ্ছে। আমি জানি, আমার বন্ধুর মা, এই মধ্যবয়স্কা নারী আজ আমার সম্পত্তি, একে আগলে রাখার দায়িত্বো আমার। তাই এখনই ঠাপ মেরে চোদার সুখ নেবার বদলে বরং উনার ব্যথা লাঘব করার দিকে বেশি নজর দিলাম। বাঁড়াটা গুদে ভরে রেখেই সামনের দিকে উবু হয়ে ঝুঁকে উনার বাম মাইয়ের বোঁটাটাকে আবার মুখে নিয়ে চুষতে লাগলাম। বামহাতে উনার ডান মাইটা রমিয়ে রমিয়ে টিপে উনার মাই চোষা আর টেপার সুখ দিতে লাগলাম। দুই শরীরের মাঝ দিয়ে নিজের ডানহাতটা গলিয়ে উনার ভগাঙ্কুরটাকে কোমল হাতে ঘঁষটাতে লাগল। আমার বাঁড়াটা উনার গুদটাকে বিদীর্ণ করায় উনার কোঁটটা বেশ খানিকটা ফুলে মাথা চিতিয়ে উঠে এসেছে। সেখানে হাত দিয়ে রগড়াতে আমার বেশ সুবিধেই হচ্ছিল। আমি মনের সুখে একটা মাই চুষছি, অন্যটা টিপছি আর গুদের ভগাঙ্কুরটাকে রগড়াচ্ছি। ত্রিমুখী উদ্দীপনার চরম শিহরণ মুনিরা আন্টিকে আবার চরম উত্তেজিত করে তুলল। গুদের ব্যথা যেন বেশ খানিকটাই প্রশমিত হয়ে গেছে।  দুদে-গুদে উত্তেজনা পেয়ে মুনিরা আন্টির ব্যথার গোঁঙানি ক্রমশ সুখের শীৎকারের রূপ নিতে লাগল। আমি বুঝতে পারলাম, আমার মাগী আন্টি ঠাপ খাওয়ার জন্য রেডি। লোহা গরম হয়ে উঠেছে। এবার হাতুড়ি পেটানোর সময় এসে গেছে। তবুও উনার সম্মতি নিয়ে ঠাপানো শুরু করা উচিৎ মনে করে জিজ্ঞেস করলাম -“আন্টি, এবার কি ঠাপাবো…?”

“হুমম…আমার ব্যথা কমছে সোনা…তুই এবার আস্তে আস্তে ঠাপ মার…আগে আস্তে আস্তে চুদে গুদটাকে একটু খুলে নেয়, তারপরে আসল চোদা চুদবি…” আমি আবার আগের অবস্থানে এসে আস্তে আস্তে বাঁড়াটা বের করে আবার সেই লম্বা লম্বা ঠাপ মেরে মেরে উনার চমচমে, রসালো গুদটা ধীর লয় চুদতে লাগলাম এভাবে চোদার কারণে পুরো বাঁড়াটা উনার গুদের দেওয়ালকে ঘ্যাঁষটাতে ঘ্যাঁষটাতে ভেতরে ঢুকছিল, আর বের হচ্ছিল। মুনিরা আন্টি আমার বাঁড়ার প্রতিটা সেন্টিমিটারকে গুদের ভেতরে অনুভব করতে পারছিলেন। বাঁড়াটা যখন গুদে ঢোকে তখন গুদটা কানায় কানায় ভরে ওঠে। একটু সুতোর জন্যও এতটুকু জায়গা ফাঁকা থাকে না। আবার চোদার কারণেই যখন আমি বাঁড়াটা টেনে বের করে সঙ্গে সঙ্গে গুদে একটা অদ্ভুত শূন্যতা সৃষ্টি হয়, যদিও সেটা পরক্ষণেই পরের ঠাপে আবার ভরে ওঠে। মুনিরা আন্টির তলপেট ফুলিয়ে দিয়ে বাঁড়াটা একবার গুদে ঢোকে, একবার বের হয়। প্রতিটি ঠাপ উনার গুদে আরও আরও উত্তেজনা সঞ্চারিত করে দেয়। এভাবেই মুনিরা আন্টি একটু একটু করে জোরদার চোদনের ঠাপ নিতে প্রস্তুত হতে থাকেন। উনার সুখের শীৎকার সেটাকে আমার সামনে প্রকট করে তোলে -“আআআআআহহহহহ্…আম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্…উহঃ… উহঃ মাগো…কি সুখ মাআআআআ…কি সুখ… চোদ সোনা…আমি তোর আন্টি না, আমি তোর বউ। চুদে তুই আমাকে সুখ দেয়…আমার আরও সুখ চাই…দেয় সোনা দেয়… আমাকে সুখের সাগরে ভাসিয়ে দেয়য়য়….” উনার শীৎকার শুনে আমি বুঝে গেলাম মাগী আন্টি আমার, এবার জোর গতির চোদন চাইছে। তাই উনার ডান পা-টাকে নিজের বুকের উপরে তুলে দুহাতে পাকিয়ে ধরে ঠাপের গতি বাড়িয়ে দিলাম। আমার তরওয়ালের মত বাঁড়াটা যেতে আসতে উনার গুদটাকে যেন কেটে কেটে দিচ্ছিল। বাঁড়াটা অধিক গতিতে গুদটাকে মন্থন করতে লাগায় গুদের দেওয়ালে মুনিরা আন্টি এবার তীব্র ঘর্ষণ অনুভব করতে লাগলেন। গুদে ঘর্ষণ বৃদ্ধির তালে তালে উনার চোদনসুখও বাড়তে লাগল তরতরিয়ে -“এতদিন কোথায় ছিলি শুয়োরের বাচ্চা, আমাকে কেন উপোষী রেখেছিলি, এতদিন ধরে তোকে সিগন্যাল দিচ্ছি, তাও বুঝিস না। তুই আমার আসল নাগর রে সোনা…তোর আন্টিকে চুদে ফেড়ে দেয়…ওওওওওহ্হ্হ্ঃ কি সুখ…কি সুখ মাগোওওওও….” মুনিরা আন্টির ছাড়পত্র পেয়ে আমি কোমর দুলানোর গতি আরও বাড়িয়ে দিলাম। মজবুত হাতে উনার পাশ বালিশের মত নরম আর কলাগাছের মত চকচকে, গোলকার বাম উরুটাকে ধরে রেখে উনার গুদে ঘপাৎ ঘপাৎ করে ঘাই মারতে লাগলাম -“আমারও খুব সুখ হচ্ছে আন্টি…আপনার গুদটা এত টাইট, এত গরম, মনে হচ্ছে গুদটা বাঁড়াটাকে গিলে খেয়েই নেবে। আপনার তো পুরুষের অভাব হওয়ার কথা না আন্টি, তাও আমাকে ভেতরে গ্রহণ করার জন্য অন্তর থেকে ধন্যবাদ জানাই ডার্লিং…”

“না তন্ময় সোনা, তুই আমাকে ধন্যবাদ দিস না। বরং ধন্যবাদ আমি তোকে জানাই, আমার এতদিনের জীবনে এই যেনও আসল চোদন সুখ পাচ্ছি। তোর বাঁড়াটা আমাকে এতটা সুখ দিচ্ছে যে গুদটা তোর বাঁড়ার দাসী হয়ে গেলাম। চোদ সোনা…আরও চোদ… চুদতেই থাক আমাকে…চোদ সোনা, চোদ, জোরে জোরে চোদ… জোরে আরও জোরে…” মুনিরা আন্টির মুখে এমন খোলা আমন্ত্রন পেয়ে আমি একটা ষাঁড়ে পরিণত হয়ে গেলাম যেনো। উনার পা-টাকে ছেড়ে দিয়ে শরীরটাকে উনার উপরে ঢলিয়ে দিয়ে উনার মাথার দুই পাশে দুই হাতের কুনুই রেখে শরীরের ভার রক্ষা করে পা দুটোকে পেছনে ঠেলে দিলাম। দুই হাঁটুকে বিছানার উপর রেখে তার সাপোর্টে কোমরটাকে শূন্যে ভাসিয়ে রেখে আবার শুরু করে দিল গদাম্ গদাম্ ঠাপের চোদন। কয়েক মিনিট হতে চলল আমি একটানা মুনিরা আন্টির গুদটাকে দুরমুশ করে চলছি নিজের শাবলটা দিয়ে। এভাবে শরীরের ভারসাম্য রেখে আরও তীব্র গতির ঠাপ মারা আরও সহজ হয়ে যায়। আমি ঠিক সেটাই করতে লাগলাম। কোমরটা চেড়ে বাঁড়াটা মুন্ডির গোঁড়া পর্যন্ত বের করে ক্ষিপ্র গতিতে আবার পুঁতে দেযই মুনিরা আন্টির উপোসী, রসবতী গুদের ভেতরে। আমি তখন একটা যন্ত্রে পরিণত হয়ে গেছি। দুর্বার গতিতে কোমরটাকে সর্বশক্তি দিয়ে ঠুঁকে ঠুঁকে মুনিরা আন্টির গুদটাকে সে কার্যত ধুনতে লাগলাম। এতদিন পর এমন তীব্র গতির চোদন মুনিরা আন্টিকে পাগল করে দিতে লাগলো- “ওঁহঃ… ওঁহঃ…দেয় সোনা, দেয়… আরও আরও দেয়…আমার জল খসবে সোনা… তলপেটটা মুচড়াচ্ছে গো সোনা…চোদ, চোদ চোদ…ওমাগো…গেলাম্ মা…গেলাম গেলাম্ গেলাম…”

আমি বুঝতে পারলাম আণ্টির জল খসতে আর দেরী নেই। তাই ঝটপট আবার উঠে বসে গুদটাকে খুঁড়তে লাগলাম, যাতে জল খসাতে অসুবিধে না হয়। ওভাবে বসে বসে আরও দু-দশ সেকেন্ড চুদতেই আমার মাগী মুনিরা আন্টি ওঁওঁওঁওঁঙ্ঙ্ঙ্ঙ্গ্ঘ্ঘ্ঘ্ করে আওয়াজ করতে করতেই শরীরটাকে পাথর করে নিল। দু-এক মুহূর্ত ওভাবে তলপেটটাকে চেড়ে রেখেই মৃগী রোগীর মত থরথর করে কাঁপতে কাঁপতে ফরফরিয়ে গুদের জল খসিয়ে দিয়ে পোঁদটা ধপাস্ করে বিছানায় পটকে দিলো। রাগমোচন করার পরেও আন্টির শরীরের কাঁপুনি কমতেই চায় না। ঝটকদার একটা রাগমোচনের তীব্র সুখে মুনিরা আন্টি ভাইব্রেটর মেশিনের মত কাঁপতে থাকেন। পরম শান্তিতে চোখদুটো বন্ধ। সারা শরীর ঘামে ডুবে গেছে। চুলগুলো সেই ঘামে ভিজে এলোকেশী হয়ে আমার চেহারাটাকে জাপ্টে আছে।  আমি উনার চেহারার উপর থেকে ঘামে ভেজা চুলগুলো সরিয়ে দিতেই মুনিরা আন্টি চোখ খুললেন। সে চোখে এক পরম তৃপ্তির আতিশয্য। ঠোঁটে লেগে আছে চরম সুখের মুচকি হাসি। “ভালো লাগল…?” - আমিও মুচকি হেসে জিজ্ঞেস করলাম। মুনিরা আন্টি ঠোঁট দুটোকে আরও প্রসারিত করে উনার মুক্তোর মত দাঁতের ঝলকানি দিয়ে বললেন -“খুব…খুব মজা পেলামরে সোনা…কতদিন পর প্রকৃত চোদনসুখ পেলাম। এই সুখ আর তৃপ্তি আমার আরও চাই। তুই আবার তোর বাঁড়াটা আমার গুদে ভরে আমাকে চুদে আবার জল খসা। বার বার খসা…কাল সকালে উঠে যেনো এই বিছানা জলে জলে ভিজে একাকার হয়ে যায়।” আমি উনার উপর উবু হয়ে উনার লালিমা মাখানো অধর-যূগলে আরও একটা আবেগঘন চুমু এঁকে দিয়ে বললাম -“আজ থেকে আমার পুরো শরীরের মালিকানা আপনার আন্টি,  আপনার মাখন-গুদটাকে চুদে যদি খাল না বানাতে পারি তবে আমি এক বাপের বেটা না।” মুনিরা আন্টি আমার দিকে নিজের দু’হাত প্রসারিত করলেন। খাঁটি রেন্ডিদের মতো ডাক মেরে বললেন -“চোদ আমাকে…যত ইচ্ছে চোদো। তোর বাঁড়ার জন্য আমার গুদের দোয়ার সব সময় খোলা।”
আর কথা না বাড়িয়ে ওই মিশনারী আসনেই আমি আবার মুনিরা আন্টির গুদে বাঁড়াটা ভরে দিলাম। এই মাঝরাতে মা-সন্তানতুল্য দুই নর-নারী আবার পৃথিবীর আদিমতম খেলায় মত্ত হয়ে ওঠলো। মুনিরা আন্টি আবার সুখের শিখরে পৌঁছতে থাকেন, বারবার। এভাবেই আরও বেশ কিছুক্ষণ ধরে মুনিরা আন্টির গুদটাকে প্রবল ঠাপের জোরদার চোদনে চুদে চুদে আরও তিন বার উনার গুদের জল খসিয়ে উনার তলপেটের উপর চিরিক চিরিক করে একগাদা মাল ঢেলে তখনকার মত নিজেও শান্ত হলাম। আমার বাঁড়ার তুমুল চোদন খেয়ে চারবার গুদের জল খসানো চটকদার রাগমোচন করে মুনিরা আন্টি চরম ক্লান্ত হয়ে গেছিলেন। উনার শরীরে যেন এতটুকুও শক্তি নেই উঠে বসার। উলঙ্গ শরীরেরই আমার বুকের উপর মাথা রেখে উনি শুয়েই থেকে গেলেন। উনার খাড়া খাড়া মাইদুটো আমার চওড়া বুকের পেশীবহূল ছাতির উপরে চাপে চ্যাপ্টা হয়ে গেছে। উনার মাইয়েই উষ্ণ পরশ আমার খুব ভালো লাগে। আমি উনার মাথায় আর পিঠে সোহাগভরে হাত বুলিয়ে দেই। আমার হাতের সোহাগী পরশে ক্লান্ত, বিদ্ধস্ত মুনিরা আন্টি একসময় ঘুমিয়ে পড়েন। উনাকে নিজের থেকে আলাদা করে দিয়ে সন্তর্পনে বিছানায় শুইয়ে দিয়ে আমি রুম থেকে বের হওয়ার জন্য পা বাড়াতেই ভাবলাম, ঐরুমে গিয়ে কি করব!বাসায় কেউ নেই, আন্টির পাশে শুলেই বা কি! তারপর নিজেও মুনিরা আন্টির পাশে এসে শুয়ে পড়লাম। ঘুমন্ত অবস্থায় মুনিরা আন্টিকে দেখে আমার মনে সাময়িক ভালোবাসা উথলে ওঠে। আন্টিকে জড়িয়ে ধরে আমিও ঘুমের দেশে তলিয়ে গেলাম।
Like Reply
#5
অসাধারণ গল্প, পড়ে খুব ভালো লাগলো।
Like Reply
#6
ঘুম ভাঙ্গলো বেশ বেলা করে। আড়মোড়া ভেঙ্গে দেখলাম মুনিরা আন্টি বিছানায় নেই। অকারণ একটা ধাক্কা খেলাম! আন্টি কি সকালবেলা ঘুম থেকে উঠে, নিজেকে ছেলের বন্ধুর সাথে নগ্ন অবস্থায় জড়াজড়ি করে শুয়ে থাকতে দেখে পাপবোধ কিংবা অনুতাপে রুম থেকে বেরিয়ে গেছে? নাকি অন্য কিছু! একটু চিন্তিত হলেও আমি বেশ আয়েশ করেই বিছানা থেকে উঠে বসলাম। বিছানা হাতড়ে ফোন না পেয়ে খেয়াল হলো, ফোন তো জিশানের রুমে বালিশের পাশে রেখে আসছি গতকাল রাতে। এই রুমে তো মাঝরাতে শুধু আমি এসেছি। হাতের কাছে ফোন না পেয়ে আর শুয়ে থাকতে মন চাইলো না। ল্যাদ খাওয়ার ইচ্ছা বাদ দিয়ে বাথরুমে গিয়ে দ্রুত ফেশ হয়ে নিলাম। প্যান্ট আর গেঞ্জি মেঝেতে নাই। সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় জিশানের পরিত্যক্ত রুম থেকে ফোন নিয়ে করলাম মুনিরা আন্টিকে, আন্টি রিসিভ করলো না।

কি করবো ভেবে পাচ্ছী না। প্রথমে দরকার কাপড় খুঁজে বের করা, তারপর বাইরে যাওয়ার চিন্তা। কিছুক্ষণ ফ্ল্যাটের ভিতরে পায়চারি করলাম। বাসায় আমি ছাড়া কেউ নেই, সম্ভবত আন্টি সকাল বেলা কোনো কাজে বেরিয়ে গেছে। পায়চারি করা অবস্থায় চোখ গেলো ফ্রিজের দিকে, ফ্রিজের গাঁয়ে দেখলাম একটা রঙ্গিন কাগজ কোচটেপ দিয়ে সেঁটে রাখা, তাতে আন্টির ডাক্তারি হাতের এলেমেলো লেখা, “তন্ময়, খুব সকালবেলা একটা মেডিক্যাল ইমারজেন্সি কলের কারণে আমাকে ক্লিনিকে আসতে হয়েছে। তুই এতো আরাম করে ঘুমাচ্ছিলি তাই আর ঘুম ভাঙ্গাই নি। ফ্রিজে নাস্তা রেডি করে রাখা আছে, ওভেনে গরম করে খেয়ে নিস। তোর কাপড় লন্ড্রিতে, আপাতত জিশানের পুরাতন কাপড় কোনোটা পরে নেয়। আমার ফিরতে রাত হবে। ফ্রিজের উপর ফ্ল্যাটের এক্সট্রা চাবি রাখা আছে; যদি সারা দিন থাকতে চাস তো থাক, রাতে আসলে দেখা হবে। নয়তো ফ্ল্যাট লক করে চলে যা। চাবি নিয়ে যাইস, এখন তোকে এই চাবি তোর কাছেই থাকুক। বাই, ডার্লিং।” 


নোটটা দেখে আচমকা একটা মুচকি হাসি পেয়ে গেলো। কি অদ্ভুত মানুষের জীবন! মনে হচ্ছে আমি একজন লেখক, আমার ছোটো মেয়েটা স্টাডি-ট্যুরে গেছে কক্সবাজার, আমার বড় মেয়ে আছে নিজের শ্বশুরবাড়িতে, আর আমার প্রিয়তমা স্ত্রী আমার জন্য রান্নাবান্না করে নিজের কাজে বেরিয়ে গেছে। আমি যেনো এই পরিবারের গৃহকর্তা। সকালবেলা ভাতডাল খাওয়া মানুষ আমি, তাও আন্টির বানানো স্যান্ডুইচ আর নিজের হাতে বানানো কফি খেতে মন্দ লাগলো না। সকাল তখন আনুমানিক ১০টা, ফ্ল্যাটের চাবি নিতে গিয়ে দেখলাম চাবির পাশে মুনিরা আন্টি আমার মানিব্যাগও রেখে গেছে। মানিব্যাগ হাতে নিয়ে অবাক হলাম, আমার মানিব্যাগ প্রায় ফাঁকাই ছিল, এখন দেখি বেশ কিছু টাকা। এই টাকা আমার নয়, সম্ভবত আন্টি রেখে গেছে। এই হলো ম্যাচিউরড মানুষের পরিচয়, এতসকালে তাড়াতাড়ি বেরিয়ে গেছে তাও সবকিছু কত গুছিয়ে রেখে গেছে। মুনিরা আন্টি বিহীন এতোবড় ফ্ল্যাটে একা-একা সত্যি বড্ড বিরক্ত লাগা শুরু করেছে, তাই দুপুর হওয়ার আগেই ফ্ল্যাট লক করে আমিও বেরিয়ে এলাম।

সন্ধ্যায় আন্টি ফোন দিলো, রাগ করা প্রেমিকার মতো ঢংয়ের সুরে বললো, “কিরে! চলে গেলি! আমি রাতে একা থাকতে পারবো না। আমার ভয় লাগে। এক্ষুনি আয়।” আমি দুষ্টামি করে বললাম, “একা থাকার ভয়! নাকি আমাকে গিলে খাওয়ার ইচ্ছা! কোনটা? ঠিক করে বলেন তো আন্টি।” আন্টি এবার একদম পাঁকা মাগীর মতো বলল, “কেন রে! তুই না গতকাল রাতে বললি আজ থেকে তুই আমার। তো আমার মালকে আমি রাতে আমার কাছে চাইতে পারবো না!” এইভাবে একে-ওপরকে একই সাথে খোঁচা এবং উত্তেজিত করার মতো কথা অনেকক্ষণ চললো। শেষে বললাম, “ঠিক আছে আসবো একটু পরে। আজকে তোমার শরীরের প্রত্যেক অঙ্গ চিবিয়ে খাবো।” ফোন রেখে দিলেও মুনিরা আন্টির সাথে সারাক্ষন মেসেজে খুনসুটি চলতেই লাগলো। কয়েকটা নমুনা দেই: ব্রা-য়ের ছবি পাঠিয়ে লিখেছে, একা একা এটা খুলতে কি যে কষ্ট হল রে, তুই থাকলে কত সহজেই খুলে নিতে পারতি। আমি বুঝলাম, ফ্ল্যাটে গিয়ে আদর না করা অব্দি আন্টি থামবে না। আমাকে উত্তেজিত করেই যাবে। কিছুক্ষণ পর আন্টি আবার একটা ছবি পাঠাল, ছবিতে মুনিরা আন্টি অতি কামুকীয় ভঙ্গিতে কলা খাচ্ছে, সাথে লিখে দিয়েছি, “দুধের স্বাদ ঘুলে মিটাচ্ছি!” এরপর আর থাকা যায় না। মনকে কন্ট্রোল করতে পারলেও বাঁড়াকে কন্ট্রোল করতে পারছিলাম না। এখুনি বেরিয়ে পড়া দরকার। মেস ম্যানেজার আজাদ মিয়াকে বললাম, রাতে খাবো না, আমার মিল যেনো ওফ থাকে। ম্যানেজার বিরক্তি নিয়ে বললো, আপনি প্রায়শই এভাবে মীল ওফ রাখেন, এভাবে হয় না। মেসে থাকলে মেসের নিয়মকানুন মেনেই থাকতে হবে। অন্য সময় হলে হয়তো একটা বাকবিতণ্ডা শুরু করতাম, কিন্তু আমার মাথায় তখন মুনিরা আন্টির কলা খাওয়া সেই মুখের ছবি ভাসছে, আন্টির স্তনটা ওইভাবে চেখে দেখা হয় নি, দেখে মনে হয়য় দুটোই রসের সম্ভার। এই সম্ভারে আজ একটু মুখ লাগাতে হবে। তাই কথা আর না বাড়িয়ে মেস থেকে বের হয়ে একটা রিকসায় চড়ে বসলাম।
 
সন্ধ্যা ৭টার দিকে উপস্থিত হলাম ফ্ল্যাটের সামনে। চাবি আমার কাছে আগে থেকেই ছিলো, তাই আর কলিংবেল না টিপে নিজেই দরজা খোলে ঢুকে পড়লাম। খুব উচ্চস্বরে গান বাজছে, হিন্দি সিনেমার গান। আন্টি বেডরুমে নেই; গানের আওয়াজটা আসছে রান্নাঘরের দিক থেকে, আন্টি ওখানে আছে, রান্না করছে। আমি অতি সাবধানে পা বাড়ালাম রান্না ঘরের দিকে, মাগীকে চমকে দেয়ার ইচ্ছা হলো। আন্টি রান্না করছিলো তখন, আমি আন্টিকে পেছন থেকে জড়িয়ে ধরলাম। চমকে গিয়ে বললো, “আরে কি করছিস! বলতো, আমার শরীরে গরমের ঘাম!  এইসময় কেউ এইভাবে জড়িয়ে ধর।” আমি যেন সেই ঘামের নেশাতেই পড়েছি, আন্টির ঘামে ভেজা গাড়ে নিজের মুখের একটা আলতু স্পর্শ দিয়ে বললাম, “আমার সমস্যা নেই।” মুনিরা আন্টি নিজের একটা হাত পিছন দিকে এনে আমার মাথার চুলে বুলিয়ে বলল, “এতদিন এই প্রেম কই ছিল! একরাতে এতো প্রেম উদয় হয়ে গেলো!” আমি এবার জিভ দিয়ে গলার আশেপাশে হালকা একটা চ্যাঁটা দিতেই আন্টি ককিয়ে উঠলো, “আরে করিস কি! আগে রাতের খাবারটা রান্না করতে দেয়। তারপর না হয়, আমায় চেটে খাইস।” স্বামী যেমন স্ত্রী-কে দ্রুত রান্না শেষ করার আদেশ দেয় সেই সুরে আদেশ করে আমি বেডরুমে এসে বসলাম।

কিছুক্ষণ পরে মুনিরা আন্টি রান্না ঘর থেকে আওয়াজ দিলো, “এই তন্ময়, আমায় একা ফেলে কোন মাগীর চিন্তা করিস।” আমি বুঝলাম, আন্টি চাচ্ছে আমি যেনো রান্না ঘরে যাই। আবার রান্না ঘরে গিয়ে একটা দেয়ালে ঠেস দিয়ে বললাম,

-      “তোমায় সামনে দেখলে যে আমার মাথা ঠিক থাকে না, ইচ্ছে করে এক্ষুনি চুদে দেই, তাই সরে পড়ছিলাম।”
-      “কি ডাকাত ছেলেরে বাবা! বন্ধুর মাকে দেখলেই নাকি চুদে দিতে ইচ্ছে করে, তুই কিরে!”
-      বন্ধুর মা যদি তোমার মতো মাল হয়, তাহলে কত ইচ্ছেই তো হয় আন্টি।
-      ঈশ কি নোংরা তুই।
-      ছেলের বন্ধুকে দিয়ে চুদিয়ে নেয়া মাগী আমায় বলে নোংরা।
-      ইইইই! মাঝরাতে বন্ধুর মায়ের বেডরুমে ঢুকে স্তনে হাত দেয়া শয়তান আমায় বলে মাগী। তুই তো আমার থেকে আর বেশি খারাপ রে।
-      তোমায় চুদতে গিয়ে খারাপ হতে আমার আপত্তি নেই আন্টি।
-      কি খালি আন্টি আন্টি করিস!
-      তাহলে কি ডাকবো? মাগী?
-      ডাকতে চাইলে ডাক। আমিতো তোর মাগীই।
-      তুমি যদি আমার মাগী হও, তাহলে আমি তোমার কি!
-      তুই আমার মালিক সোনা। আমার গুদ-পোঁদ, স্তন-মন সব কিছুর মালিকতো তুই।

গল্প উপন্যাসে পড়েছিলাম, বাস্তব নাকি গল্পের থেকে অদ্ভুত। আজ যেন তারই প্রমাণ পাচ্ছি। আমার বন্ধুর শ্রদ্ধেয় মা, দেশের নামকা গাইনোকোলজিস্ট, সম্ভ্রান্ত পরিবারের এক নারী আমার সাথে এমনভাবে কথা বলছে যেন, রাস্তার কোন বেশ্যা। আরো বেশ কিছুক্ষণ চলল, আমাদের এইসব খুঁটিনাটি। তারপর মুনিরা আন্টি বলল, “রান্না শেষ, আমি শাওয়ার নিবো এখন। তুই টিভি দেখ কিছুক্ষণ।” আমি অনুযোগের সুরে বললাম, “আমি টিভি দেখবো কেন! বাথটাবে আমার জলপরীরে দেখবো। জলপরীকে গোছল করিয়ে দেবো, বিনিময়ের পরীর দুধের স্বাদ চেখে দেখব।” আন্টি ছিলানের মতো বলল, “তবে অপেক্ষা কিসের সোনা! আয় তবে তোকেও স্নান করিয়ে দেই।  মুনিরা আন্টি পরে আছে ফ্রন্ট ওপেন ম্যাটার্নিটি ম্যাক্সি, উপরের কয়েকটা বোতাম খোলা, নিচে ব্রা নেই, ব্রা-হীন নগ্ন স্তন অনেকটাই বেরিয়ে আসছে, হালকা গোলাপ রাঙ্গা ফোলা মাংস পিন্ড। গাড় গোলাপী বোঁটার ছায়াময় ছড়ানো অংশও দেখা যাচ্ছে, এই দুধ আমি গতকালও দেখেছি তাও মনে হচ্ছে একদম নতুন দেখছি। আমার উত্তেজনা যখন তুঙ্গে, সেই উত্তেজনা আরো বাড়িয়ে দিয়ে আণ্টি ম্যাক্সিটা খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে আমার সামনে সামনে পাছা দুলিয়ে দুলিয়ে হেঁটে বাথরুমের দিকে চলে গেলো। আমি মধুর পিছনে ছুটা মৌমাছির মতো মুনিরা আন্টির পিছু নিলাম। হেঁটে হেঁটে নিজেকে সম্পূর্ণ নগ্ন করে নিয়ে ছুটে চললাম এক ভাণ্ডারের দিকে। 

মুনিরা আন্টি বাথরুমে টাবের কাছে গিয়ে ট্যাপটা ছেড়ে দিতেই টাবে জল জমতে শুরু করল। তাতে খানিক লিক্যুইড সোপ ঢেলে দিতেই ট্যাপের জলের স্রোতে তাতে নিজে থেকেই ফেনা তৈরী হতে লাগল। শরীর ডোবার মত জল জমে গেলে মুনিরা আন্টি আগে টাবে গিয়ে লম্বালম্বি চিৎ হয়ে শরীরটা এলিয়ে দিল। তারপর মুখে কোনো কথা না বলে কামুক দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে ডানহাতের তর্জনি দিয়ে ইশারা করে নিজের কাছে ডাকল। আমি একপা একপা করে এগিয়ে টাবে নেমে মুনিরা আন্টির দুই পায়ের মাঝে গিয়ে বসে পড়লাম। জলের তলায় থাকার কারণে আন্টির গুদটা চুষা সম্ভব হবে না। সামনে আছে আমার কাঙ্ক্ষিত স্তন। এগিয়ে গিয়ে আন্টির দুদ দুটোকে দুহাতে নিয়ে ডলতে ডলতে মুখটা নামিয়ে আনলাম আন্টির লোলুপ রসাল ঠোঁট দুটোতে। কখনও নিচের ঠোঁটটা, কখনও উপরেরটা চুষতে চুষতে আন্টির দুদ দুটোকে চটকাতে থাকলাম। মুনিরা আন্টি  ডানহাতটা বাড়িয়ে আমার বাঁড়াটা মুঠো করে ধরে হ্যান্ডিং করতে লাগল। হাতের আসা যাওয়ায় টাবের ফেনা মেশানো জলে ছলাৎ ছলাৎ করে ছোট ছোট ঢেউ তৈরী হতে লাগল। কিছুক্ষণ এভাবে চলার পর মুনিরা আন্টি  বলল -“তন্ময়, ললিপপ চুষবো।”
আমি টাবের উপরে দাঁড়িয়ে পড়লাম। মুনিরা আন্টি  টাবের মেঝেতে হাঁটু মুড়ে পোঁদটা পায়ের পাতায় রেখে বসে আমার ঠাটানো বাঁড়াটা দু’হাতে পাকিয়ে ধরে মুন্ডির ছালটা ছাড়িয়ে ওটাকে মুখে নিয়ে চুষতে লাগল। আন্টির ভারিক্কি পোঁদটা টাবের জলে নিমজ্জিত। হাত দুটো ঘুরিয়ে ঘুরিয়ে বাঁড়াটা বুভুক্ষের মত চুষে চলেছে মুনিরা আন্টি। মুখের লালা বাঁড়ায় লেগে হাতের চেটো দুটো পিছলে পিছলে যাচ্ছে। তাতে আমার সুখের জোয়ার সোজা মস্তিষ্কে ধাক্কা মারলো। শরীর দুলিয়ে বাঁড়া চোষার কারণে টাবের জল ভালো রকমভাবে আলোড়িত হচ্ছে। মুনিরা আন্টি মাঝেমাঝে বাঁড়াটা মুখ থেকে বের করে উপরে তুলে বিচিদুটো চাটতে লাগলো। এক একটা বিচি একেক বারে মুখে নিয়ে চুষে আমায় সুখ দিতে থাকলো। আমি সুখে ঠোঁটে ঠোঁট চেপে কাতর শীৎকার করতে করতে আন্টির মাথায় হাত রাখলাম। মুনিরা আন্টি  বাঁড়া থেকে হাত একেবারে গোঁড়ায় নিয়ে গিয়ে সড় সড় করে পুরো বাঁড়াটাই মুখে টেনে নেয়। এভাবে বাঁড়া চুষিয়েও অপার সুখ পাওয়া যায়। তার উপরে চোষার লোকটা যদি আন্টির মত স্বর্গীয় সুন্দরী হয়, তাহলে তো সেই সুখের কোনো সীমাই থাকে না। প্রায় মিনিট পাঁচেক ধরে চটকে চেটে বাঁড়াটা চুষার পর মুনিরা আন্টি  বলল -“এবার ঢোকা, শুয়োরের বাচ্চা!”
[+] 13 users Like Orbachin's post
Like Reply
#7
বাহ্ বেশ লাগলো   clps

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#8
আমি টাবের উপরে দাঁড়িয়ে পড়লাম। মুনিরা আন্টি  টাবের মেঝেতে হাঁটু মুড়ে পোঁদটা পায়ের পাতায় রেখে বসে আমার ঠাটানো বাঁড়াটা দু’হাতে পাকিয়ে ধরে মুন্ডির ছালটা ছাড়িয়ে ওটাকে মুখে নিয়ে চুষতে লাগলো। আন্টির ভারিক্কি পোঁদটা টাবের জলে নিমজ্জিত। হাত দুটো ঘুরিয়ে ঘুরিয়ে বাঁড়াটা বুভুক্ষের মত চুষে চলেছে মুনিরা আন্টি। মুখের লালা বাঁড়ায় লেগে হাতের চেটো দুটো পিছলে পিছলে যাচ্ছে। তাতে আমার সুখের জোয়ার সোজা মস্তিষ্কে ধাক্কা মারলো। শরীর দুলিয়ে বাঁড়া চোষার কারণে টাবের জল ভালো রকমভাবে আলোড়িত হচ্ছে। মুনিরা আন্টি মাঝেমাঝে বাঁড়াটা মুখ থেকে বের করে উপরে তুলে বিচিদুটো চাটতে লাগলো। এক-একটা বিচি একেক বারে মুখে নিয়ে চুষে আমায় সুখ দিতে থাকলো। আমি সুখে ঠোঁটে ঠোঁট চেপে কাতর শীৎকার করতে করতে আন্টির মাথায় হাত রাখলাম। মুনিরা আন্টি বাঁড়া থেকে হাত একেবারে গোঁড়ায় নিয়ে গিয়ে সড়সড় করে পুরো বাঁড়াটাই মুখে টেনে নেয়। এভাবে বাঁড়া চুষিয়েও অসীম সুখ পাওয়া যায়। তার উপরে চোষার লোকটা যদি আন্টির মত স্বর্গীয় সুন্দরী হয়, তাহলে তো সেই সুখের কোনো সীমাই থাকে না। প্রায় মিনিট পাঁচেক ধরে চটকে চেটে বাঁড়াটা চুষার পর মুনিরা আন্টি  বলল -“এবার ঢোকা, শুয়োরের বাচ্চা!”

মুনিরা আন্টি ডগি স্টাইলে বসে পোঁদটা আমার দিকে উঁচিয়ে দিয়ে দু’হাতে টাবের কিনার ধরে পেছনে কামুক দৃষ্টি নিক্ষেপ করে । জলের ভেতর থেকে বেরিয়ে আসার কারণে আন্টির পোঁদের তাল দুটো থেকে জল চুঁইয়ে পড়ছে। কোথাও কোথাও আবার বিন্দু বিন্দু জল জমে আছে। দুই তালের মাঝে পেছনমুখী হয়ে পদ্ম ফুলের কুঁড়ির মত ফুটে উঠেছে আন্টির মোহময়ী গুদখানা । ইশারা করে যেন ডাকছিলো আমায়। আমি হাঁটুর উপর ভরে দিয়ে আধ বসা হয়ে মুখটা নামিয়ে আনলাম আন্টির পোঁদের তালের নরম মোলায়েম মাংসের উপরে। চুক্ চুক্ করে কয়েকটা চুমু খেয়ে মুখটা ভরে দিলাম আন্টির পোঁদের দুই ভরাট তালের মাঝে। চকাস্ চকাস্ করে চুষে চুষে আমার অনুসন্ধিৎসু জিভটা খুঁজে নিল আন্টির টলটলে, রসকদম্ব ভগাঙ্কুরটা। লিক্ লিক্ করে চাটতে চাটতে আমি আন্টির গুদটা চুষতে লাগলাম। গুদে আমার জিভের উষ্ণ স্পর্শ পাওয়া মাত্র মুনিরা আন্টি  হিসিয়ে উঠল। আমার মাথাটা গুদের উপর চেপে ধরে উমমম উউউমমম করে শীৎকার করতে লাগল। আমি পেছন থেকে দুটো আঙ্গুল ভরে দিয়ে গুদটা আঙ্গুল চোদা করতে করতে ভগাঙ্কুরটা ছানতে লাগলাম । মিনিট দুয়েক পরেই মুনিরা আন্টি আমার হাতটা ধরে নিয়ে বলল, “কি শুরু করলি তন্ময় সোনা, আঙ্গুল দিয়ে না, বাঁড়া দিয়ে জল খসা সোনা। সুখ বেশি পাই…”

মুনিরা আন্টির ইশারা বুঝতে আমার অসুবিধে হলো না। উঠে বসে বামহাতে আন্টির পোঁদের বাম তালটাকে ফেড়ে ধরে চেরা-মুখটা ফাঁক করে বাঁড়াটা ডানহাতে ধরে বাঁড়ার থ্যাবড়া মুন্ডিটা সেট করে কোমরটা এগিয়ে দিলাম সামনের দিকে। বাথটাবের ঠাণ্ডা জলের স্পর্শ পাওয়া সত্ত্বেও আন্টির অগ্নিকুন্ডের মত গরম গুদের পটলচেরা ঠোঁটদুটোকে চিরে পড় পঅঅঅড় করে ঢুকে গেল গুদের ভেতরে। লম্বা একটা ঠাপ মেরে পুরো বাঁড়াটাই ভরে দিলাম গুদের উত্তপ্ত গহ্বরে। একটু আগে বাথটাবের শীতল জলে ডুবে থাকা সত্ত্বেও আন্টির গুদটা এতটাই গরম হয়ে ছিল যে আমার মনে হচ্ছিল যেন ওর শক্ত ঠাটানো বাঁড়াটা মোমের মত গলে যাচ্ছে। মুনিরা আন্টি বেশ গরম হয়ে উঠেছে। এই বয়সে আমার মতো কচি বয়সের যুবকের সাথে বাথটাবের মাঝে চোদনের চিন্তাই হয়তো আন্টি কখনো করেনি। আন্টির মুখে কোন কথা নেই, যেনো গভীর মনোযোগ দিয়ে কিছু ভাবছে, কি ভাবছে মুনিরা আন্টি! মুখে কথা না থাকলেও মুনিরা আন্টি আমার ল্যাওড়াটায় কনসেনট্রেট করছে। কিভাবে গুদটাকে একটা গুহা বানিয়ে দিচ্ছি তা অপলক দৃষ্টিতে দেখছে। ফচ্ ফচর্…..পচাৎ পচাৎ…শব্দ তুলে আমার বাঁড়াটা আন্টির গুদটাকে ধুনতে শুরু করে দিয়েছে ।

বাথটাবের উত্তেজক পরিবেশে আমার প্রতিটা ঠাপ গুদে যেন ঝংকার তুলছে। আন্টির হামাগুড়ি দিয়ে থাকা শরীরটা সেই প্রবাল-প্রতিম ঠাপে ভাইব্রেটর মেশিনের মত কম্পিত হচ্ছে। গুদে যেন বান ডেকেছে। তলপেটের মাংসপেশী থেকে কুল কুল করে রস জমতে শুরু করেছে গুদের মাঝে। আমি আন্টির মাংসল দাবনা দুটোকে খামচে ধরে কোমর পটকে পটকে থপাক্ থপাক্ শব্দ তুলে বীর বিক্রমে চুদে চলেছি। আন্টির গুদটাকে যেনো আমার বাঁড়াটা দিয়ে স্লাইস করে কেটে কেটে চুদছি । “ওঁঃ…ওঁঃ…..ওঁঃ…..ও মাই গড্! ও মাই গড্! ও মাই গঅঅঅঅঅড্ড্ড্….! চোদ সোনা, জোরে জোরে চোদ…! আমার জল খসবে জানু…! তোর বাঁড়াটা কিরেরেরে” বলতে বলতেই ইইইইরররররিইইইইইইইইইইই করে আন্টির শরীরটা বাথটাবের কিনারের উপর লুটিয়ে পড়ল। চোদার ধাক্কায় বাথটাবের জলে সৃষ্ট ঢেউ আন্টির শরীরটাকে ধুয়ে দিল । “এবার উঠে দাঁড়ান। একটা পা টাবের কিনারায় তুলে দেন।” - আমি মুনিরা আন্টিকে নির্দেশ দিলাম। আমার নির্দেশ মত মুনিরা আন্টি  ডান পা-টা টাবের কিনারায় তুলে দিয়ে দাঁড়িয়ে পড়ল। আমি আন্টির পেছনে গিয়ে ওর পিঠ চেপে ওকে একটু ঝুকিয়ে দিলাম। মুনিরা আন্টি সামনের কাঁচের উপর চেটো দুটো রেখে সামনে ঝুকে আমার বাঁড়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে লাগলো। বা-হাতে আন্টির পোঁদের বাম তালটা ফেড়ে গুদ-মুখটা ফাঁক করে নিয়ে গুদের বেদীতে বাঁড়াটা সেট করেই ফক্ করে একঠাপে বাঁড়াটা গেঁথে দিলাম আন্টির ক্ষীর-চমচম গুদের ভেতরে। ডানহাতে আন্টির দাবনা আর বামহাতে বাম দুদটা খামচে ধরে ফচর পচর ফচর পচর শব্দে আন্টিকে মিনিট কয়েক একটানা চুদে গুদটার দফারফা অবস্থা করে দিলাম। তারপর পুটকির ফুটো চিপে নিজেকে কাঠ করে বললাম, “গেলো, গেলো, গেলো…! সোনাআআআ আন্টি, আমার বেরিয়ে গেলওওও…!” মুনিরা আন্টিও দাঁতে দাঁত চিপে ঠাপ গুলো গিলতে গিলতে বলল, “আর একটু সোনা…! আর একটু কর…! আমারও বের হবে… ঠাপা, ঠাপা…! উউউউরিইইইইইইইইইই….” আমি বাঁড়াটা টেনে নিতেই মুনিরা আন্টি সামনে ঘুরে বসে পড়ে বাঁড়াটা মুখে ভরে নিয়ে চুষতে লাগল । আমার ঘন সাদা উষ্ণ পায়েশ পিচিক পিচিক করে ঝরতে লাগল আন্টির মুখের ভেতরে। প্রতিটা নির্গমণের সাথে মুনিরা আন্টি  মাথাটা পেছনে ঝটকা দিয়ে টেনে নেয়। কিন্তু বাঁড়াটা মুখ থেকে বের করে না। আট দশটা ছোট বড় ঝটকা মেরে আমি হাঁফাতে হাঁফাতে নিস্তেজ হয়ে গেলাম। মুনিরা আন্টি তারপরেও বাঁড়ার গোঁড়াটা আঙ্গুলের বলয়ে ধরে টেনে বীর্যের শেষ বিন্দুটাকেও মুখে টেনে নিয়ে বাঁড়াটা বের করে হাঁ করল। আন্টির মুখে নিজের প্রসাদ দেখে আমি পরিতৃপ্তির হাসি হাসলাম। মুনিরা আন্টি একটা ঢোক চিপে পুরোটা গিলে নিল।

আমি মুনিরা আন্টির শরীরের সাবান মাখিয়ে দিলাম আর আন্টিও পরম আদরে আমার শরীরের সাবান মাখিয়ে দিলো, দুজনে লম্বা সময় ধরে একসাথে গোসল করলাম। এই বয়সেও আন্টির মনে রঙ্গের শেষ নেই, আমার চুলে শ্যাম্পু করলো। সুযোগ পেলেই জলে ভেজা শরীর জড়িয়ে ধরলো। গোসল করে আন্টিকে কোলে নেয়ার চেষ্টা করলাম, পারলাম না। আন্টি আমার অবস্থা দেখে হেসে বলল, “তন্ময়, চল আমি তোকে কোলে নেই। আমার দুমসি শরীর তোর এই পাটকাটি শরীর সামলাতে পারবে না, চুদা আর কোলে নেয়া এক জিনিষ না।” আমি আর আন্টির কোলে উঠার সাহস করলাম না, দুজনেই তোয়ালে জড়িয়ে হেঁটে এসে বিছানায় বসলাম। আন্টির মুখে দারুণ এক তৃপ্তির হাসি; আমি ভাবছি, এই নারী যদি আমার সমবয়স্ক হতো আমি অবশ্যই একে বিয়ে করতাম। এই বয়সে যে এতো সুন্দর, না জানি যুবতী বয়সে মুনিরা আন্টি কত সুন্দর ছিলো। দুজনেই চুপচাপ বসে থাকলাম, শূন্যতা যে এত আনন্দের লাগতে পারে ভাবিনি কখনও। ঘরের প্রতিটা আসবাব যেনো আমাদের আনন্দে অংশগ্রহণ করে দাঁড়িয়ে আছে তৃপ্তি নিয়ে।

রাতে খাবার টেবিলে বসে বেশ জম্পেশ খাওয়া হলো। খাওয়ার পালা সাঙ্গ হলে ড্রইংরুমে এসে বসলাম। আমাকে অবাক করে দিয়ে মুনিরা আন্টি সিগারেট ধরালেন, আমার দিকে একটা এগিয়ে দিলেন, আমার সিগারেট খাওয়ার অভ্যাস নেই, তাই না সূচক হাত ভঙ্গি করলাম। মুনিরা আন্টি একটানা সিগারেট টানতে লাগলেন। কুণ্ডলী পাকিয়ে ওপরে উঠে যাচ্ছে নীলচে সাদা ধোঁয়া। আর ওই ধোঁয়ার কুণ্ডলীর ভেতর কেবলই যেন ভেসে বেড়াচ্ছে মুনিরা আন্টির অপূর্ব, লাস্যময়ী সুন্দর মুখ। সিগারেট পর্ব শেষে দুজনেই উঠে পড়লাম। আন্টির চোখে-মুখে উদ্ধাত্ত আহ্বান। বেডরুমে ঢুকেই গান চালিয়ে দিলেন। আমার দিকে তাকিয়ে বলল, “আরেক রাউন্ড হলে কেমন হয়?” আমি আনন্দিত স্বরে বললাম, “তথাস্তু, এই রাত তোমার আমার, এই বিছানা তোমার আমার, এই শরীর তোমার আমার।”
 
মুনিরা আন্টির সাথে আমার যৌন সম্পর্কের বাইরে একটা প্রেমের সম্পর্কের শুরুটা হয়ে গেলো নিজেদের অজান্তেই। বাইরের দুনিয়া এই সম্পর্ক নোংরা দৃষ্টিতে দেখবে, কিন্তু আমি জানি আন্টির সাথে আমার এই সম্পর্কে মোটেও নোংরা না। বন্ধুর মায়ের সাথে সেক্স করে বেড়াচ্ছি এতে নোংরামির কি আছে! যদি আমি জিশানের মায়ের সাথে সেক্স না করে বোনের সাথে করতাম! তাহলে সবাই কি বলতো? বলতো, দুই যুবক যুবতী প্রেমের পরেছে আর স্বাভাবিক শারীরিক বাসনাগুলো পূরণ করছে, এতে নোংরামির কিছু নেই, তবে হ্যাঁ বন্ধুর সাথে বিশ্বাসঘাতকতা করা ঠিক হচ্ছে না। কিন্তু আন্টির সাথে সম্পর্কে বিশ্বাসঘাতকতার চেয়ে সবাই ফোকাস করবে নোংরামিতে। একেতো বিধবা, তাঁর উপর এই বয়সে ছেলের বন্ধুর সাথে সেক্স! সমাজ একে চূড়ান্ত অশ্লীলতা ভাববে। যেনো বয়স হলে সবার সেক্স চলে যায়, যেনো বয়স হলেই মানুষ মৃত, যেনো বুড়ো কারো কচি শরীরের ইচ্ছা থাকতে পারে না।

তনিমা কক্সবাজার থেকে ফেরার আগ পর্যন্ত আমি মুনিরা আন্টির ফ্ল্যাটেই থাকলাম। আন্টি কাজে বেরিয়ে গেলে, শুয়ে বসে টিভি দেখে সময় কাটালাম। আর আন্টি ফিরতেই অ্যান্টির সুধা পান করে সময় কাটালাম। দিন চারেক পরে তনিমা ফিরে আসতেই আমি নিজের মেসে চলে এলাম। শুরু হল গোপন এক প্রেমের খেলা। তনিমা ভার্সিটিতে চলে গেলে কাজ থেকে বিরতি নিয়ে আন্টি চলে আসেন ফ্ল্যাটে, আসার আগেই আমাকেও হাজির হতে বলেন। দুপুরে খাঁ খাঁ শুন্য ফ্ল্যাটে আন্টি আর আমার শীৎকার ধ্বনিত হতে লাগে। তবে ছুটির দিনগুলি বড্ড খারাপ যায় আমাদের, তনিমা সারাদিন বাসায় থাকে বলে আমি আর ফ্ল্যাটে যাই না। আর তাছাড়া ইদানীং এতো এতো ঘনঘন যাই বলে কখন কে সন্দেহ করে বসে সেই ভয়েও অল্প অল্প করে। মাসছয়েক চললো এভাবেই।

আমার মেসে সকালবেলা চা হয় না। চা খেতে রাস্তার ওপাশে ক্যান্টিনে যেতে হয়। সেই ক্যান্টিনে পৃথিবীর সবচে মিষ্টি এবং একই সঙ্গে পৃথিবীর সবচে গরম চা পাওয়া যায়। এই চা প্রথম দুদিন খেতে খারাপ লাগে। কিন্তু তৃতীয় দিন থেকে নেশা ধরে যায়। ঘুম থেকে উঠেই কয়েক কাপ চা খেতে ইচ্ছা করে। ক্যান্টিনে পা দেয়ার সঙ্গে-সঙ্গে দেখলাম আমার ফোনটা ক্রমাগত বেজে চলছে। ফোন ধরতেই ওপাশ থেকে অস্থির কণ্ঠে মুনিরা আন্টি বলল, “তনিমা ভার্সিটি গেছে, তুই ফ্ল্যাটে যা, আমিও আসছি।”  আমি তড়িঘড়ি করে চা শেষ করে একটা রিকসা নিলাম। গিয়ে দেখলাম আন্টি এখনো পৌঁছায় নি, এ আমার জন্য নতুন কিছু না। ফ্ল্যাটের চাবি আমার কাছে ছিলো বিধায় আমি আগে আগে গিয়ে ফ্ল্যাটে বসে অপেক্ষার প্রহর গুনতে লাগলাম। বেশিক্ষন অপেক্ষা করতে হলো না, কিছুক্ষণ পরেই আন্টি ফ্ল্যাটে ঢুকল, আজ একটা ফিনফিনে কালো শাড়ী পড়া, আমার সামনে দাঁড়িয়ে এক সেক্স গডেস। পারফিউমের সৌরভে ভরে গেল আমার চারপাশ। আন্টির মুখে ভুবন ভুলানো হাসি। কমলার কোয়ার মতো ঠোঁট দুটো আমাকে আকর্ষণ করছে। আমি আর দাঁড়াতে পারলাম না। ভিতরে ঢুকতেই জড়িয়ে ধরলাম আণ্টিকে। কিছু বলার সুযোগ না দিয়েই চুষতে শুরু করলাম মুনিরা আন্টির ঠোঁট। আন্টিও আমাকে জড়িয়ে ধরলো দু-হাত দিয়ে। বেশ কিছুক্ষণ চলল এভাবে। দুষ্টুমির গলায় মুনিরা আন্টি বললো, “তন্ময়! তোর একটুও ধৈর্য নেই সোনা।” আমি কোন কথা না বলে আন্টির বুক থেকে আঁচল খসিয়ে দিলাম। আন্টির বিশাল খাড়া খাড়া মাই দুটো আমাকে হাতছানি দিচ্ছে। শাড়ী নিচু করে পরায় দারুন সেস্কী লাগছে মুনিরা আন্টিকে। আন্টির লোভনীয় বিশাল নাভীর ফুটো আমাকে মাদকের মতো টানছে। মুনিরা আন্টিকে ঠেলে ওয়ালের সাথে ঠেসে ধরলাম, চুমুতে লাগলাম, জিহবা দিয়ে চাটতে লাগলো পুরো পেট, চুষতে লাগলাম আন্টির নরম নাভীটাকে। মুনিরা আন্টি আমার মাথা চেপে ধরলো, আবেশে তার চোখ বুজে আসলো। এবাবে কিছুক্ষণ চলার পরে খুলে নিলাম আন্টির ব্রা-টা, বাউন্স করে বেরিয়ে এলো আন্টির টসটসে জাম্বুরা দুটো। আমার ঠোঁটে আলতো চুমু দিলো মুনিরা আন্টি। আমি আন্টির মাই দুটোকে কচলাতে লাগলাম, মুনিরা আন্টি ব্যথায় আহ করে উঠলো, আমি নিরন্তর চুষতে লাগলাম, কামড়াতে লাগলাম মাইগুলাকে, হালকা কামড় দিলাম বোঁটায়। একটা মাই মুখে পরে আরেকটা টিপতে লাগলাম হাত দিয়ে। মুনিরা আন্টি আমার মাথা চেপে ধরলো তার বুকের সাথে।  “তন্ময়, উহউহউমমআহইসসসইস, সাক মি..আহ কামড়ে ছিড়ে ফেল…ওহওহ।” আমি কামড়ে আন্টির মাই দুটো লাল করে দিলাম। ১০ মিনিট পর আন্টির বুকের উপর ঝড় থামল, দু’জনেই হাপাচ্ছি। আবারও কিস করলাম, কাপড় খুলে নগ্ন হলাম দুজনে। আন্টির বিশাল পাছা ধরে টিপতে লাগলাম, খামছাতে লাগলাম। আমার ঠাটানো বাড়াটা আঘাত করছে আন্টির গুদের আশেপাশে। মুনিরা আন্টি আমাকে আরও জোরে জড়িয়ে ধরলো। মুনিরা আন্টিকে এবার দাড় করালাম দেয়ালের দিকে মুখ ঘুরিয়ে, আন্টির মাইদুটো টিপতে লাগলাম হাত দিয়ে আর চুমুতে লাগলাম, চাটতে লাগলো আন্টির নরম পিঠে। আন্টির গুরু নিতম্বে চুমু দিলাম, টিপতে লাগলাম জোরে জোরে।

-      ওহ আমি, আমি পাগল হয়ে যাচ্ছি, আহমম.উমম
-      মুনিরা আন্টি তোমার শরীরের প্রত্যকটা অঙ্গ এতো সুন্দর….ইচ্ছে করছে খুবলে খুবলে খাই।
-      এবার বিছানায় চল সোনা।

আমি মুনিরা আন্টিকে নিয়ে বিছানায় ফেললাম। তারপর চুমুতে লাগলাম আন্টির সুডৌল নরম উরুতে। তারপর মুখ রাখলাম আন্টির নরম ওয়েট টাইট গুদে। চুষতে শুরু করলাম, মুনিরা আন্টি যেন পাগল হয়ে গেলো। আমি গুদ চাটতে চাটতে গুদের ভিতরে জিভ ঢুকানোর চেষ্টা করছি। মুনিরা আন্টি ছটফট করছে, পোদ উপরের দিকে ঠেলা দিয়ে আমাকে সরানোর চেষ্টা করছে। আন্টির সব চেষ্টাই বৃথা গেলো, আমি আন্টির পোদের দাবনা খামছে ধরে গুদে ঠোট ডুবিয়ে রাখলাম। কয়েক মিনিট এক নাগাড়ে গুদ চেটে-চুষে আমি গুদ থেকে মুখ তুললাম। আমার ঠোঁটে-নাকে গুদের রস লেপ্টে চ্যাটচ্যাটে হয়ে আছে। মুনিরা আন্টি উঠে বসে প্রথমে আমাকে দেখলো তারপর নিজের গুদের দিকে তাকালো। আহ্লাদী স্বরে বললো, “ইশ! গুদের একি অবস্থা করেছিস।” আমি দুষ্টামির হাসি হেসে বললাম, “মুনিরা আন্টি সত্যি বলছি তোমার গুদের রসের যা স্বাদ একদম রসগোল্লার রসের মতো। যতবার স্বাদ নেই ততবার মনে হয় নতুন কিছু। এতো স্বাদ কোনকিছুতেই নেই।” আমি এবার আন্টির উপরে উপুড় হয়ে শুয়ে পড়লাম। মুনিরা আন্টি টের পাচ্ছে গুদের মুখে রডের মতো শক্ত ধোনটা ঘষা খাচ্ছে, আন্টির আর সহ্য হচ্ছে না। আমি বুঝতে পারছি, এখন না চুদলে মুনিরা আন্টি বিগড়ে যাবে। আমি আন্টির গুদে ধোনের মুন্ডি লাগালাম। মুনিরা আন্টি এখন কিছুই ভাবতে পারছে না। ওর মাথা বনবন করে ঘুরছে, একটু পরেই তার বুড়িয়ে যাওয়া গুদ ফালাফালা করে ধোন ভিতরে ঢুকে যাবে। তারপর কি হবে মুনিরা আন্টি জানেনা, জানতেও চায়না। শুধু জানে ধোন ঢুকার সাথে সাথে একটা তীব্র সুখ অনুভুতি হবে। তাই হলো, আমি এক ঠাপে গুদে ধোনের মাথা ভরে দিতেই একটা প্রচন্ড চিনচিনে ব্যথা গুদ বেয়ে সমস্ত শরীরে ছড়িয়ে পড়লো। এতো উত্তেজনা আর কতো সহ্য হয়। ধোনের মাথাটা গুদে ঢুকে গেছে। আন্টির এমন একটা অবস্থা হলো যে নিজেকে আর ধরে রাখতে পারলেন না। ধোনটাকে আরো ভিতরে নেওয়ার জন্য ব্যথা সহ্য করেই চার হাত পা দিয়ে আমাকে শক্ত করে ধরে সজোরে নিচে নামিয়ে নিলো। ধোনের অর্ধেকটা ঊষ্ণ পিচ্ছিল গুদে খ্যাচ করে গেথে গেলো। আন্টির মনে হলো গুদে হাজার হাজার সুঁই ফুটলো, অসহ্য যন্ত্রনায় ছটফট করে উঠলো, গুদের ব্যথাটা সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে।

আমি এক রাম ঠাপে ধোনের বাকী অংশ গুদে ভরে দিলাম। আন্টির শরীর পরপর কয়েকটা ঝাঁকি খেলো। উঃ উঃ আমার লাগছে গুদ ছিড়ে যাচ্ছে বলে কোঁকাতে থাকলো। আমি আন্টির দুধ খামছে ধরে জোরে ঠাপালাম কিছুক্ষণ। কিছুক্ষণ পর মুনিরা আন্টি হাঁপিয়ে যাওয়া গলায় বলল, “তন্ময়, তুই শুয়ে পর, আমি তোর উপরে উঠবো। আজকে আমিই তোকে চুদব।” আমি তার কথামত শুয়ে পরলাম। মুনিরা আন্টি আমার পেটের দু পাশে তার দু হাঁটু রেখে বসলো। বাড়াটা হাতে নিলো, আর কোমরটা উঁচু করে বাড়ার মাথাটা নিজের ভোদার মুখে সেট করলো। মুনিরা আন্টি কোন রকম দেরি না করে তার শরীরের ওজন বাড়ার উপর ছেড়ে দিলো আর বসে পরলো। একবারে পুরো বাড়াটা তার পেটের ভেতর ঢুকে গেলো। মুনিরা আন্টি তার তলপেটে আমার ঘন বালের স্পর্শ টের পেলো। কোন রকম নড়াচড়া না করে ১ মিনিট  ঠিক সেভাবেই আটকে রইলাম। ১ মিনিট পর মুনিরা আন্টি তার কোমরটা তুলতে আর নামাতে শুরু করলো। প্রতিবার এতোটুকু করে কোমর তুলতে লাগলো যেন খালি তার বাড়ার মাথাটা তার গুদের ভেতর থাকে। এরপর আবারো কোমর নামিয়ে পুরো বাড়াটা গুদে গেঁথে ফেলতে লাগলো। আমি তার দু হাত দিয়ে মাই দুটো ডলতে বললাম, “আন্টি, তোমার মাইগুলা এত নরম আর সুন্দর। এই বয়েসি মহিলার মেয়ের এত সুডোল মাই হবে আমি জীবনে চিন্তাও করি নি, হাত দিয়ে ধরে পারছি না। মনে হচ্ছে কোন শিল্পীর চিত্রকর্ম। ইচ্ছে করছে ওইদুটোতে হারিয়ে যেতে।” মুনিরা আন্টি আমার কথা শুনে হেসে ফেললো। আমি হাত দিয়ে তার কোমর একটু উঁচু করলাম আর নিচ থেকে থাপ মারতে লাগলাম। আমি থাপ মারার গতি বাড়িয়ে দিলাম। কিছুক্ষণ পর আর থাকতে না পেরে মুনিরা আন্টি আমার বুকের ওপর শুয়ে পরলো আর থাপ খেতে লাগলো। তার বিশাল মাই দুটো আমার শরীরের মাঝে চাপে পিষ্ট হতে লাগলো। মুনিরা আন্টিকে কাছে পেয়ে ঠোঁট দুটো চুষতে লাগলো। মুনিরা আন্টি তার জিহ্বা আমার মুখের গভীরে ঢুকিয়ে দিলো চরম সুখের আবেশে। এভাবে মিনিট দশেক চোদার পর হঠাৎ করে আমি তাকে জড়িয়ে ধরে আর গড়িয়ে নিচে ফেলে তার উপরে উঠে বললাম, “ মাগী আন্টি আমার, এইবার দিবো তোমারে রামচোদা, আমারে শক্ত কইরা ধরে রাখো।” এই বলে শরীরের সর্বশক্তি দিয়ে গুদে থাপ মারা শুরু করলাম। ব্যাল্যান্স রাখার জন্য আর মুনিরা আন্টি যেন দূরে সরে না যায় সে জন্য তার দুকাঁধে হাত টেনে ধরে রাখলাম। মুনিরা আন্টিও তার দুই হাত দিয়ে আমার দুই বাহু শক্ত করে ধরে রাখলো। এক একটা থাপে আন্টির সারা শরীর কেঁপে উঠতে লাগলো। মনে হল তার মস্তিষ্ক যেন মাথা থেকে বের হয়ে আসবে। তার জীবনে (আজ পর্যন্ত) কেউ কোনদিন তাকে এত জোরে চোদেনি। আমি এভাবে তাকে প্রায় ৫-৬ মিনিট চুদলাম। মুনিরা আন্টি তার ভোদা অনুভব করতে পারছিলো না, এতোটা অবশ লাগছিল। আমি আন্টির পা দুটো নিজের কাঁধ বরাবর উঠিয়ে নিয়ে ওর দুই পা চেপে ধরে শরীরের সমস্ত শক্তি দিয়ে ঠাপাতে লাগলাম। সেইসাথে ওর ক্লিটোরিসে আঙুল দিয়ে নেড়ে দিতে লাগলাম। পাগল হয়ে গেল মুনিরা আন্টি, সমানে কোমর দোলাতে লাগলো আর উপর দিকে ধাক্কা দিতে লাগলো। আন্টির গোঙানি যেন কেমন অন্যরকম লাগছিল, আমি বললাম,

-      আমার সোনা আন্টি, কি হয়েছে
-      আর জোরে তন্ময়, গতি বাড়া। আমার হয়ে এসেছে, আর জোরে প্লিজ।
-      এতো জোরে দেওয়ার পরেও বলছেন আরও জোরে! কিগো তুমি!
-      চোদ, চুদে ভোদা ফাটিয়ে দেয়।

আমি বুঝলাম আন্টির আসলে অর্গাজমের সময় ঘনিয়ে আসছে। আমি আরো ধোন ঘুরিয়ে ঘুরিয়ে ডাইল ঘুটার মতো করে চুদতে লাগলো। মুনিরা আন্টি “আআআআআহ আআআআআহ আআআআআহ আআআআআহ উঁহ উঁহ উঁহ উঁহ উঁহ উঁহ উঁহ উঁহ ইইইহ ইইইহ ইইইহ ইইইহ ইইইহ হেসসসসসসসসসসসস” করতে করতে আমাকে নিজের দিকে টানলো। আমি উপুড় হয়ে তাকে চুদে দিতে লাগলাম, মুনিরা আন্টি দুই হাতে আমার চুল খামচে ধরে আমার গাল কামড়ে ধরে “ইইইইইইইইইইইইইইইইইইইইই” করতে করতে শরীরে প্রচন্ড ঝাঁকি তুলে রস খসালো। আমি নিজের ধোনের মাথায় গরম রসের ছলক অনুভব করলাম। রস খসার পর মুনিরা আন্টি নেতিয়ে পড়লো, আমিও আর কয়েক ঠাপ দিয়ে নিজের ধোন টেনে বের করে আন্টির ভুদার উপরে বালের সাথে ঘষাতে ঘষাতে আর ওর নরম দুধের কাঁপুনি দেখতে দেখতে পিচকারীর মতো মাল আউট করলাম। আন্টির পুরো পেট এবং মাই পর্যন্ত মাল ছড়িয়ে পড়লো। আমি আন্টির দুধের সাথে মাল ঘষে দিলাম আর নরম নিপলের সাথে আমার ধোন ঘষালাম। তারপর কিছুক্ষণ জড়াজড়ি করে শুয়ে থাকলাম দুজনে। আমার ইচ্ছে ছিলো আরো কিছুক্ষণ এমন আদরে সোহাগে শুয়ে থাকতে, কিন্তু পারলাম না। কাজে ফিরতে হবে এই দোহাই দিয়ে আন্টি উঠে পড়লো। বেশ তাড়াহুড়া করে শাওয়ার নিয়ে ফ্রেশ হয়ে নিলো, বেরিয়ে যাওয়ার আগে আমারে বললো,

-      তন্ময় শুন, আগামী ১০-১৫ দিন দুপুরেও আর দেখা করা যাবে না।
-      কেন! তনিমার ভার্সিটি বন্ধ নাকি!
-      না, অরুণিমা আসবে।
-      অরুণিমা আপু কি উনার হাজব্যান্ডসহ আসবে?
-      ইইই! কি আপু আপু করছিস, আমি তোর বউ হলে, অরুণিমা তো তোর মেয়ে, বড় মেয়ে।
-      আচ্ছা যাইহোক, আমার মেয়ে কি জামাইসহ আসবে?
-      না, অরুণিমা একাই আসবে।
-      তো সমস্যা কি!
-      আরে দুপুর বেলা তো ও বাসাতেই থাকবে। এই সময়তো আমাদের সাক্ষাৎ সম্ভব না।
-      তারমানে ১৫ দিন আপনার স্পর্শহীন হয়ে বাঁচতে হবে!
-      কি আর করার সোনা! 

আর কথা না বাড়িয়ে আন্টি তড়িঘড়ি করে বেরিয়ে গেলো। আমিও আর একলা শুয়ে থেকে বিরক্ত না হয়ে আন্টির বেরিয়ে যাওয়ার কিছুক্ষণ পরেই বেরিয়ে এলাম।
[+] 6 users Like Orbachin's post
Like Reply
#9
(22-07-2023, 06:25 PM)Orbachin Wrote:
আমি টাবের উপরে দাঁড়িয়ে পড়লাম। মুনিরা আন্টি  টাবের মেঝেতে হাঁটু মুড়ে পোঁদটা পায়ের পাতায় রেখে বসে আমার ঠাটানো বাঁড়াটা দু’হাতে পাকিয়ে ধরে মুন্ডির ছালটা ছাড়িয়ে ওটাকে মুখে নিয়ে চুষতে লাগলো। আন্টির ভারিক্কি পোঁদটা টাবের জলে নিমজ্জিত। হাত দুটো ঘুরিয়ে ঘুরিয়ে বাঁড়াটা বুভুক্ষের মত চুষে চলেছে মুনিরা আন্টি। মুখের লালা বাঁড়ায় লেগে হাতের চেটো দুটো পিছলে পিছলে যাচ্ছে। তাতে আমার সুখের জোয়ার সোজা মস্তিষ্কে ধাক্কা মারলো। শরীর দুলিয়ে বাঁড়া চোষার কারণে টাবের জল ভালো রকমভাবে আলোড়িত হচ্ছে। মুনিরা আন্টি মাঝেমাঝে বাঁড়াটা মুখ থেকে বের করে উপরে তুলে বিচিদুটো চাটতে লাগলো। এক-একটা বিচি একেক বারে মুখে নিয়ে চুষে আমায় সুখ দিতে থাকলো। আমি সুখে ঠোঁটে ঠোঁট চেপে কাতর শীৎকার করতে করতে আন্টির মাথায় হাত রাখলাম। মুনিরা আন্টি বাঁড়া থেকে হাত একেবারে গোঁড়ায় নিয়ে গিয়ে সড়সড় করে পুরো বাঁড়াটাই মুখে টেনে নেয়। এভাবে বাঁড়া চুষিয়েও অসীম সুখ পাওয়া যায়। তার উপরে চোষার লোকটা যদি আন্টির মত স্বর্গীয় সুন্দরী হয়, তাহলে তো সেই সুখের কোনো সীমাই থাকে না। প্রায় মিনিট পাঁচেক ধরে চটকে চেটে বাঁড়াটা চুষার পর মুনিরা আন্টি  বলল -“এবার ঢোকা, শুয়োরের বাচ্চা!”

মুনিরা আন্টি ডগি স্টাইলে বসে পোঁদটা আমার দিকে উঁচিয়ে দিয়ে দু’হাতে টাবের কিনার ধরে পেছনে কামুক দৃষ্টি নিক্ষেপ করে । জলের ভেতর থেকে বেরিয়ে আসার কারণে আন্টির পোঁদের তাল দুটো থেকে জল চুঁইয়ে পড়ছে। কোথাও কোথাও আবার বিন্দু বিন্দু জল জমে আছে। দুই তালের মাঝে পেছনমুখী হয়ে পদ্ম ফুলের কুঁড়ির মত ফুটে উঠেছে আন্টির মোহময়ী গুদখানা । ইশারা করে যেন ডাকছিলো আমায়। আমি হাঁটুর উপর ভরে দিয়ে আধ বসা হয়ে মুখটা নামিয়ে আনলাম আন্টির পোঁদের তালের নরম মোলায়েম মাংসের উপরে। চুক্ চুক্ করে কয়েকটা চুমু খেয়ে মুখটা ভরে দিলাম আন্টির পোঁদের দুই ভরাট তালের মাঝে। চকাস্ চকাস্ করে চুষে চুষে আমার অনুসন্ধিৎসু জিভটা খুঁজে নিল আন্টির টলটলে, রসকদম্ব ভগাঙ্কুরটা। লিক্ লিক্ করে চাটতে চাটতে আমি আন্টির গুদটা চুষতে লাগলাম। গুদে আমার জিভের উষ্ণ স্পর্শ পাওয়া মাত্র মুনিরা আন্টি  হিসিয়ে উঠল। আমার মাথাটা গুদের উপর চেপে ধরে উমমম উউউমমম করে শীৎকার করতে লাগল। আমি পেছন থেকে দুটো আঙ্গুল ভরে দিয়ে গুদটা আঙ্গুল চোদা করতে করতে ভগাঙ্কুরটা ছানতে লাগলাম । মিনিট দুয়েক পরেই মুনিরা আন্টি আমার হাতটা ধরে নিয়ে বলল, “কি শুরু করলি তন্ময় সোনা, আঙ্গুল দিয়ে না, বাঁড়া দিয়ে জল খসা সোনা। সুখ বেশি পাই…”

মুনিরা আন্টির ইশারা বুঝতে আমার অসুবিধে হলো না। উঠে বসে বামহাতে আন্টির পোঁদের বাম তালটাকে ফেড়ে ধরে চেরা-মুখটা ফাঁক করে বাঁড়াটা ডানহাতে ধরে বাঁড়ার থ্যাবড়া মুন্ডিটা সেট করে কোমরটা এগিয়ে দিলাম সামনের দিকে। বাথটাবের ঠাণ্ডা জলের স্পর্শ পাওয়া সত্ত্বেও আন্টির অগ্নিকুন্ডের মত গরম গুদের পটলচেরা ঠোঁটদুটোকে চিরে পড় পঅঅঅড় করে ঢুকে গেল গুদের ভেতরে। লম্বা একটা ঠাপ মেরে পুরো বাঁড়াটাই ভরে দিলাম গুদের উত্তপ্ত গহ্বরে। একটু আগে বাথটাবের শীতল জলে ডুবে থাকা সত্ত্বেও আন্টির গুদটা এতটাই গরম হয়ে ছিল যে আমার মনে হচ্ছিল যেন ওর শক্ত ঠাটানো বাঁড়াটা মোমের মত গলে যাচ্ছে। মুনিরা আন্টি বেশ গরম হয়ে উঠেছে। এই বয়সে আমার মতো কচি বয়সের যুবকের সাথে বাথটাবের মাঝে চোদনের চিন্তাই হয়তো আন্টি কখনো করেনি। আন্টির মুখে কোন কথা নেই, যেনো গভীর মনোযোগ দিয়ে কিছু ভাবছে, কি ভাবছে মুনিরা আন্টি! মুখে কথা না থাকলেও মুনিরা আন্টি আমার ল্যাওড়াটায় কনসেনট্রেট করছে। কিভাবে গুদটাকে একটা গুহা বানিয়ে দিচ্ছি তা অপলক দৃষ্টিতে দেখছে। ফচ্ ফচর্…..পচাৎ পচাৎ…শব্দ তুলে আমার বাঁড়াটা আন্টির গুদটাকে ধুনতে শুরু করে দিয়েছে ।

বাথটাবের উত্তেজক পরিবেশে আমার প্রতিটা ঠাপ গুদে যেন ঝংকার তুলছে। আন্টির হামাগুড়ি দিয়ে থাকা শরীরটা সেই প্রবাল-প্রতিম ঠাপে ভাইব্রেটর মেশিনের মত কম্পিত হচ্ছে। গুদে যেন বান ডেকেছে। তলপেটের মাংসপেশী থেকে কুল কুল করে রস জমতে শুরু করেছে গুদের মাঝে। আমি আন্টির মাংসল দাবনা দুটোকে খামচে ধরে কোমর পটকে পটকে থপাক্ থপাক্ শব্দ তুলে বীর বিক্রমে চুদে চলেছি। আন্টির গুদটাকে যেনো আমার বাঁড়াটা দিয়ে স্লাইস করে কেটে কেটে চুদছি । “ওঁঃ…ওঁঃ…..ওঁঃ…..ও মাই গড্! ও মাই গড্! ও মাই গঅঅঅঅঅড্ড্ড্….! চোদ সোনা, জোরে জোরে চোদ…! আমার জল খসবে জানু…! তোর বাঁড়াটা কিরেরেরে” বলতে বলতেই ইইইইরররররিইইইইইইইইইইই করে আন্টির শরীরটা বাথটাবের কিনারের উপর লুটিয়ে পড়ল। চোদার ধাক্কায় বাথটাবের জলে সৃষ্ট ঢেউ আন্টির শরীরটাকে ধুয়ে দিল । “এবার উঠে দাঁড়ান। একটা পা টাবের কিনারায় তুলে দেন।” - আমি মুনিরা আন্টিকে নির্দেশ দিলাম। আমার নির্দেশ মত মুনিরা আন্টি  ডান পা-টা টাবের কিনারায় তুলে দিয়ে দাঁড়িয়ে পড়ল। আমি আন্টির পেছনে গিয়ে ওর পিঠ চেপে ওকে একটু ঝুকিয়ে দিলাম। মুনিরা আন্টি সামনের কাঁচের উপর চেটো দুটো রেখে সামনে ঝুকে আমার বাঁড়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে লাগলো। বা-হাতে আন্টির পোঁদের বাম তালটা ফেড়ে গুদ-মুখটা ফাঁক করে নিয়ে গুদের বেদীতে বাঁড়াটা সেট করেই ফক্ করে একঠাপে বাঁড়াটা গেঁথে দিলাম আন্টির ক্ষীর-চমচম গুদের ভেতরে। ডানহাতে আন্টির দাবনা আর বামহাতে বাম দুদটা খামচে ধরে ফচর পচর ফচর পচর শব্দে আন্টিকে মিনিট কয়েক একটানা চুদে গুদটার দফারফা অবস্থা করে দিলাম। তারপর পুটকির ফুটো চিপে নিজেকে কাঠ করে বললাম, “গেলো, গেলো, গেলো…! সোনাআআআ আন্টি, আমার বেরিয়ে গেলওওও…!” মুনিরা আন্টিও দাঁতে দাঁত চিপে ঠাপ গুলো গিলতে গিলতে বলল, “আর একটু সোনা…! আর একটু কর…! আমারও বের হবে… ঠাপা, ঠাপা…! উউউউরিইইইইইইইইইই….” আমি বাঁড়াটা টেনে নিতেই মুনিরা আন্টি সামনে ঘুরে বসে পড়ে বাঁড়াটা মুখে ভরে নিয়ে চুষতে লাগল । আমার ঘন সাদা উষ্ণ পায়েশ পিচিক পিচিক করে ঝরতে লাগল আন্টির মুখের ভেতরে। প্রতিটা নির্গমণের সাথে মুনিরা আন্টি  মাথাটা পেছনে ঝটকা দিয়ে টেনে নেয়। কিন্তু বাঁড়াটা মুখ থেকে বের করে না। আট দশটা ছোট বড় ঝটকা মেরে আমি হাঁফাতে হাঁফাতে নিস্তেজ হয়ে গেলাম। মুনিরা আন্টি তারপরেও বাঁড়ার গোঁড়াটা আঙ্গুলের বলয়ে ধরে টেনে বীর্যের শেষ বিন্দুটাকেও মুখে টেনে নিয়ে বাঁড়াটা বের করে হাঁ করল। আন্টির মুখে নিজের প্রসাদ দেখে আমি পরিতৃপ্তির হাসি হাসলাম। মুনিরা আন্টি একটা ঢোক চিপে পুরোটা গিলে নিল।

আমি মুনিরা আন্টির শরীরের সাবান মাখিয়ে দিলাম আর আন্টিও পরম আদরে আমার শরীরের সাবান মাখিয়ে দিলো, দুজনে লম্বা সময় ধরে একসাথে গোসল করলাম। এই বয়সেও আন্টির মনে রঙ্গের শেষ নেই, আমার চুলে শ্যাম্পু করলো। সুযোগ পেলেই জলে ভেজা শরীর জড়িয়ে ধরলো। গোসল করে আন্টিকে কোলে নেয়ার চেষ্টা করলাম, পারলাম না। আন্টি আমার অবস্থা দেখে হেসে বলল, “তন্ময়, চল আমি তোকে কোলে নেই। আমার দুমসি শরীর তোর এই পাটকাটি শরীর সামলাতে পারবে না, চুদা আর কোলে নেয়া এক জিনিষ না।” আমি আর আন্টির কোলে উঠার সাহস করলাম না, দুজনেই তোয়ালে জড়িয়ে হেঁটে এসে বিছানায় বসলাম। আন্টির মুখে দারুণ এক তৃপ্তির হাসি; আমি ভাবছি, এই নারী যদি আমার সমবয়স্ক হতো আমি অবশ্যই একে বিয়ে করতাম। এই বয়সে যে এতো সুন্দর, না জানি যুবতী বয়সে মুনিরা আন্টি কত সুন্দর ছিলো। দুজনেই চুপচাপ বসে থাকলাম, শূন্যতা যে এত আনন্দের লাগতে পারে ভাবিনি কখনও। ঘরের প্রতিটা আসবাব যেনো আমাদের আনন্দে অংশগ্রহণ করে দাঁড়িয়ে আছে তৃপ্তি নিয়ে।

রাতে খাবার টেবিলে বসে বেশ জম্পেশ খাওয়া হলো। খাওয়ার পালা সাঙ্গ হলে ড্রইংরুমে এসে বসলাম। আমাকে অবাক করে দিয়ে মুনিরা আন্টি সিগারেট ধরালেন, আমার দিকে একটা এগিয়ে দিলেন, আমার সিগারেট খাওয়ার অভ্যাস নেই, তাই না সূচক হাত ভঙ্গি করলাম। মুনিরা আন্টি একটানা সিগারেট টানতে লাগলেন। কুণ্ডলী পাকিয়ে ওপরে উঠে যাচ্ছে নীলচে সাদা ধোঁয়া। আর ওই ধোঁয়ার কুণ্ডলীর ভেতর কেবলই যেন ভেসে বেড়াচ্ছে মুনিরা আন্টির অপূর্ব, লাস্যময়ী সুন্দর মুখ। সিগারেট পর্ব শেষে দুজনেই উঠে পড়লাম। আন্টির চোখে-মুখে উদ্ধাত্ত আহ্বান। বেডরুমে ঢুকেই গান চালিয়ে দিলেন। আমার দিকে তাকিয়ে বলল, “আরেক রাউন্ড হলে কেমন হয়?” আমি আনন্দিত স্বরে বললাম, “তথাস্তু, এই রাত তোমার আমার, এই বিছানা তোমার আমার, এই শরীর তোমার আমার।”
 
মুনিরা আন্টির সাথে আমার যৌন সম্পর্কের বাইরে একটা প্রেমের সম্পর্কের শুরুটা হয়ে গেলো নিজেদের অজান্তেই। বাইরের দুনিয়া এই সম্পর্ক নোংরা দৃষ্টিতে দেখবে, কিন্তু আমি জানি আন্টির সাথে আমার এই সম্পর্কে মোটেও নোংরা না। বন্ধুর মায়ের সাথে সেক্স করে বেড়াচ্ছি এতে নোংরামির কি আছে! যদি আমি জিশানের মায়ের সাথে সেক্স না করে বোনের সাথে করতাম! তাহলে সবাই কি বলতো? বলতো, দুই যুবক যুবতী প্রেমের পরেছে আর স্বাভাবিক শারীরিক বাসনাগুলো পূরণ করছে, এতে নোংরামির কিছু নেই, তবে হ্যাঁ বন্ধুর সাথে বিশ্বাসঘাতকতা করা ঠিক হচ্ছে না। কিন্তু আন্টির সাথে সম্পর্কে বিশ্বাসঘাতকতার চেয়ে সবাই ফোকাস করবে নোংরামিতে। একেতো বিধবা, তাঁর উপর এই বয়সে ছেলের বন্ধুর সাথে সেক্স! সমাজ একে চূড়ান্ত অশ্লীলতা ভাববে। যেনো বয়স হলে সবার সেক্স চলে যায়, যেনো বয়স হলেই মানুষ মৃত, যেনো বুড়ো কারো কচি শরীরের ইচ্ছা থাকতে পারে না।

তনিমা কক্সবাজার থেকে ফেরার আগ পর্যন্ত আমি মুনিরা আন্টির ফ্ল্যাটেই থাকলাম। আন্টি কাজে বেরিয়ে গেলে, শুয়ে বসে টিভি দেখে সময় কাটালাম। আর আন্টি ফিরতেই অ্যান্টির সুধা পান করে সময় কাটালাম। দিন চারেক পরে তনিমা ফিরে আসতেই আমি নিজের মেসে চলে এলাম। শুরু হল গোপন এক প্রেমের খেলা। তনিমা ভার্সিটিতে চলে গেলে কাজ থেকে বিরতি নিয়ে আন্টি চলে আসেন ফ্ল্যাটে, আসার আগেই আমাকেও হাজির হতে বলেন। দুপুরে খাঁ খাঁ শুন্য ফ্ল্যাটে আন্টি আর আমার শীৎকার ধ্বনিত হতে লাগে। তবে ছুটির দিনগুলি বড্ড খারাপ যায় আমাদের, তনিমা সারাদিন বাসায় থাকে বলে আমি আর ফ্ল্যাটে যাই না। আর তাছাড়া ইদানীং এতো এতো ঘনঘন যাই বলে কখন কে সন্দেহ করে বসে সেই ভয়েও অল্প অল্প করে। মাসছয়েক চললো এভাবেই।

আমার মেসে সকালবেলা চা হয় না। চা খেতে রাস্তার ওপাশে ক্যান্টিনে যেতে হয়। সেই ক্যান্টিনে পৃথিবীর সবচে মিষ্টি এবং একই সঙ্গে পৃথিবীর সবচে গরম চা পাওয়া যায়। এই চা প্রথম দুদিন খেতে খারাপ লাগে। কিন্তু তৃতীয় দিন থেকে নেশা ধরে যায়। ঘুম থেকে উঠেই কয়েক কাপ চা খেতে ইচ্ছা করে। ক্যান্টিনে পা দেয়ার সঙ্গে-সঙ্গে দেখলাম আমার ফোনটা ক্রমাগত বেজে চলছে। ফোন ধরতেই ওপাশ থেকে অস্থির কণ্ঠে মুনিরা আন্টি বলল, “তনিমা ভার্সিটি গেছে, তুই ফ্ল্যাটে যা, আমিও আসছি।”  আমি তড়িঘড়ি করে চা শেষ করে একটা রিকসা নিলাম। গিয়ে দেখলাম আন্টি এখনো পৌঁছায় নি, এ আমার জন্য নতুন কিছু না। ফ্ল্যাটের চাবি আমার কাছে ছিলো বিধায় আমি আগে আগে গিয়ে ফ্ল্যাটে বসে অপেক্ষার প্রহর গুনতে লাগলাম। বেশিক্ষন অপেক্ষা করতে হলো না, কিছুক্ষণ পরেই আন্টি ফ্ল্যাটে ঢুকল, আজ একটা ফিনফিনে কালো শাড়ী পড়া, আমার সামনে দাঁড়িয়ে এক সেক্স গডেস। পারফিউমের সৌরভে ভরে গেল আমার চারপাশ। আন্টির মুখে ভুবন ভুলানো হাসি। কমলার কোয়ার মতো ঠোঁট দুটো আমাকে আকর্ষণ করছে। আমি আর দাঁড়াতে পারলাম না। ভিতরে ঢুকতেই জড়িয়ে ধরলাম আণ্টিকে। কিছু বলার সুযোগ না দিয়েই চুষতে শুরু করলাম মুনিরা আন্টির ঠোঁট। আন্টিও আমাকে জড়িয়ে ধরলো দু-হাত দিয়ে। বেশ কিছুক্ষণ চলল এভাবে। দুষ্টুমির গলায় মুনিরা আন্টি বললো, “তন্ময়! তোর একটুও ধৈর্য নেই সোনা।” আমি কোন কথা না বলে আন্টির বুক থেকে আঁচল খসিয়ে দিলাম। আন্টির বিশাল খাড়া খাড়া মাই দুটো আমাকে হাতছানি দিচ্ছে। শাড়ী নিচু করে পরায় দারুন সেস্কী লাগছে মুনিরা আন্টিকে। আন্টির লোভনীয় বিশাল নাভীর ফুটো আমাকে মাদকের মতো টানছে। মুনিরা আন্টিকে ঠেলে ওয়ালের সাথে ঠেসে ধরলাম, চুমুতে লাগলাম, জিহবা দিয়ে চাটতে লাগলো পুরো পেট, চুষতে লাগলাম আন্টির নরম নাভীটাকে। মুনিরা আন্টি আমার মাথা চেপে ধরলো, আবেশে তার চোখ বুজে আসলো। এবাবে কিছুক্ষণ চলার পরে খুলে নিলাম আন্টির ব্রা-টা, বাউন্স করে বেরিয়ে এলো আন্টির টসটসে জাম্বুরা দুটো। আমার ঠোঁটে আলতো চুমু দিলো মুনিরা আন্টি। আমি আন্টির মাই দুটোকে কচলাতে লাগলাম, মুনিরা আন্টি ব্যথায় আহ করে উঠলো, আমি নিরন্তর চুষতে লাগলাম, কামড়াতে লাগলাম মাইগুলাকে, হালকা কামড় দিলাম বোঁটায়। একটা মাই মুখে পরে আরেকটা টিপতে লাগলাম হাত দিয়ে। মুনিরা আন্টি আমার মাথা চেপে ধরলো তার বুকের সাথে।  “তন্ময়, উহউহউমমআহইসসসইস, সাক মি..আহ কামড়ে ছিড়ে ফেল…ওহওহ।” আমি কামড়ে আন্টির মাই দুটো লাল করে দিলাম। ১০ মিনিট পর আন্টির বুকের উপর ঝড় থামল, দু’জনেই হাপাচ্ছি। আবারও কিস করলাম, কাপড় খুলে নগ্ন হলাম দুজনে। আন্টির বিশাল পাছা ধরে টিপতে লাগলাম, খামছাতে লাগলাম। আমার ঠাটানো বাড়াটা আঘাত করছে আন্টির গুদের আশেপাশে। মুনিরা আন্টি আমাকে আরও জোরে জড়িয়ে ধরলো। মুনিরা আন্টিকে এবার দাড় করালাম দেয়ালের দিকে মুখ ঘুরিয়ে, আন্টির মাইদুটো টিপতে লাগলাম হাত দিয়ে আর চুমুতে লাগলাম, চাটতে লাগলো আন্টির নরম পিঠে। আন্টির গুরু নিতম্বে চুমু দিলাম, টিপতে লাগলাম জোরে জোরে।

-      ওহ আমি, আমি পাগল হয়ে যাচ্ছি, আহমম.উমম
-      মুনিরা আন্টি তোমার শরীরের প্রত্যকটা অঙ্গ এতো সুন্দর….ইচ্ছে করছে খুবলে খুবলে খাই।
-      এবার বিছানায় চল সোনা।

আমি মুনিরা আন্টিকে নিয়ে বিছানায় ফেললাম। তারপর চুমুতে লাগলাম আন্টির সুডৌল নরম উরুতে। তারপর মুখ রাখলাম আন্টির নরম ওয়েট টাইট গুদে। চুষতে শুরু করলাম, মুনিরা আন্টি যেন পাগল হয়ে গেলো। আমি গুদ চাটতে চাটতে গুদের ভিতরে জিভ ঢুকানোর চেষ্টা করছি। মুনিরা আন্টি ছটফট করছে, পোদ উপরের দিকে ঠেলা দিয়ে আমাকে সরানোর চেষ্টা করছে। আন্টির সব চেষ্টাই বৃথা গেলো, আমি আন্টির পোদের দাবনা খামছে ধরে গুদে ঠোট ডুবিয়ে রাখলাম। কয়েক মিনিট এক নাগাড়ে গুদ চেটে-চুষে আমি গুদ থেকে মুখ তুললাম। আমার ঠোঁটে-নাকে গুদের রস লেপ্টে চ্যাটচ্যাটে হয়ে আছে। মুনিরা আন্টি উঠে বসে প্রথমে আমাকে দেখলো তারপর নিজের গুদের দিকে তাকালো। আহ্লাদী স্বরে বললো, “ইশ! গুদের একি অবস্থা করেছিস।” আমি দুষ্টামির হাসি হেসে বললাম, “মুনিরা আন্টি সত্যি বলছি তোমার গুদের রসের যা স্বাদ একদম রসগোল্লার রসের মতো। যতবার স্বাদ নেই ততবার মনে হয় নতুন কিছু। এতো স্বাদ কোনকিছুতেই নেই।” আমি এবার আন্টির উপরে উপুড় হয়ে শুয়ে পড়লাম। মুনিরা আন্টি টের পাচ্ছে গুদের মুখে রডের মতো শক্ত ধোনটা ঘষা খাচ্ছে, আন্টির আর সহ্য হচ্ছে না। আমি বুঝতে পারছি, এখন না চুদলে মুনিরা আন্টি বিগড়ে যাবে। আমি আন্টির গুদে ধোনের মুন্ডি লাগালাম। মুনিরা আন্টি এখন কিছুই ভাবতে পারছে না। ওর মাথা বনবন করে ঘুরছে, একটু পরেই তার বুড়িয়ে যাওয়া গুদ ফালাফালা করে ধোন ভিতরে ঢুকে যাবে। তারপর কি হবে মুনিরা আন্টি জানেনা, জানতেও চায়না। শুধু জানে ধোন ঢুকার সাথে সাথে একটা তীব্র সুখ অনুভুতি হবে। তাই হলো, আমি এক ঠাপে গুদে ধোনের মাথা ভরে দিতেই একটা প্রচন্ড চিনচিনে ব্যথা গুদ বেয়ে সমস্ত শরীরে ছড়িয়ে পড়লো। এতো উত্তেজনা আর কতো সহ্য হয়। ধোনের মাথাটা গুদে ঢুকে গেছে। আন্টির এমন একটা অবস্থা হলো যে নিজেকে আর ধরে রাখতে পারলেন না। ধোনটাকে আরো ভিতরে নেওয়ার জন্য ব্যথা সহ্য করেই চার হাত পা দিয়ে আমাকে শক্ত করে ধরে সজোরে নিচে নামিয়ে নিলো। ধোনের অর্ধেকটা ঊষ্ণ পিচ্ছিল গুদে খ্যাচ করে গেথে গেলো। আন্টির মনে হলো গুদে হাজার হাজার সুঁই ফুটলো, অসহ্য যন্ত্রনায় ছটফট করে উঠলো, গুদের ব্যথাটা সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে।

আমি এক রাম ঠাপে ধোনের বাকী অংশ গুদে ভরে দিলাম। আন্টির শরীর পরপর কয়েকটা ঝাঁকি খেলো। উঃ উঃ আমার লাগছে গুদ ছিড়ে যাচ্ছে বলে কোঁকাতে থাকলো। আমি আন্টির দুধ খামছে ধরে জোরে ঠাপালাম কিছুক্ষণ। কিছুক্ষণ পর মুনিরা আন্টি হাঁপিয়ে যাওয়া গলায় বলল, “তন্ময়, তুই শুয়ে পর, আমি তোর উপরে উঠবো। আজকে আমিই তোকে চুদব।” আমি তার কথামত শুয়ে পরলাম। মুনিরা আন্টি আমার পেটের দু পাশে তার দু হাঁটু রেখে বসলো। বাড়াটা হাতে নিলো, আর কোমরটা উঁচু করে বাড়ার মাথাটা নিজের ভোদার মুখে সেট করলো। মুনিরা আন্টি কোন রকম দেরি না করে তার শরীরের ওজন বাড়ার উপর ছেড়ে দিলো আর বসে পরলো। একবারে পুরো বাড়াটা তার পেটের ভেতর ঢুকে গেলো। মুনিরা আন্টি তার তলপেটে আমার ঘন বালের স্পর্শ টের পেলো। কোন রকম নড়াচড়া না করে ১ মিনিট  ঠিক সেভাবেই আটকে রইলাম। ১ মিনিট পর মুনিরা আন্টি তার কোমরটা তুলতে আর নামাতে শুরু করলো। প্রতিবার এতোটুকু করে কোমর তুলতে লাগলো যেন খালি তার বাড়ার মাথাটা তার গুদের ভেতর থাকে। এরপর আবারো কোমর নামিয়ে পুরো বাড়াটা গুদে গেঁথে ফেলতে লাগলো। আমি তার দু হাত দিয়ে মাই দুটো ডলতে বললাম, “আন্টি, তোমার মাইগুলা এত নরম আর সুন্দর। এই বয়েসি মহিলার মেয়ের এত সুডোল মাই হবে আমি জীবনে চিন্তাও করি নি, হাত দিয়ে ধরে পারছি না। মনে হচ্ছে কোন শিল্পীর চিত্রকর্ম। ইচ্ছে করছে ওইদুটোতে হারিয়ে যেতে।” মুনিরা আন্টি আমার কথা শুনে হেসে ফেললো। আমি হাত দিয়ে তার কোমর একটু উঁচু করলাম আর নিচ থেকে থাপ মারতে লাগলাম। আমি থাপ মারার গতি বাড়িয়ে দিলাম। কিছুক্ষণ পর আর থাকতে না পেরে মুনিরা আন্টি আমার বুকের ওপর শুয়ে পরলো আর থাপ খেতে লাগলো। তার বিশাল মাই দুটো আমার শরীরের মাঝে চাপে পিষ্ট হতে লাগলো। মুনিরা আন্টিকে কাছে পেয়ে ঠোঁট দুটো চুষতে লাগলো। মুনিরা আন্টি তার জিহ্বা আমার মুখের গভীরে ঢুকিয়ে দিলো চরম সুখের আবেশে। এভাবে মিনিট দশেক চোদার পর হঠাৎ করে আমি তাকে জড়িয়ে ধরে আর গড়িয়ে নিচে ফেলে তার উপরে উঠে বললাম, “ মাগী আন্টি আমার, এইবার দিবো তোমারে রামচোদা, আমারে শক্ত কইরা ধরে রাখো।” এই বলে শরীরের সর্বশক্তি দিয়ে গুদে থাপ মারা শুরু করলাম। ব্যাল্যান্স রাখার জন্য আর মুনিরা আন্টি যেন দূরে সরে না যায় সে জন্য তার দুকাঁধে হাত টেনে ধরে রাখলাম। মুনিরা আন্টিও তার দুই হাত দিয়ে আমার দুই বাহু শক্ত করে ধরে রাখলো। এক একটা থাপে আন্টির সারা শরীর কেঁপে উঠতে লাগলো। মনে হল তার মস্তিষ্ক যেন মাথা থেকে বের হয়ে আসবে। তার জীবনে (আজ পর্যন্ত) কেউ কোনদিন তাকে এত জোরে চোদেনি। আমি এভাবে তাকে প্রায় ৫-৬ মিনিট চুদলাম। মুনিরা আন্টি তার ভোদা অনুভব করতে পারছিলো না, এতোটা অবশ লাগছিল। আমি আন্টির পা দুটো নিজের কাঁধ বরাবর উঠিয়ে নিয়ে ওর দুই পা চেপে ধরে শরীরের সমস্ত শক্তি দিয়ে ঠাপাতে লাগলাম। সেইসাথে ওর ক্লিটোরিসে আঙুল দিয়ে নেড়ে দিতে লাগলাম। পাগল হয়ে গেল মুনিরা আন্টি, সমানে কোমর দোলাতে লাগলো আর উপর দিকে ধাক্কা দিতে লাগলো। আন্টির গোঙানি যেন কেমন অন্যরকম লাগছিল, আমি বললাম,

-      আমার সোনা আন্টি, কি হয়েছে
-      আর জোরে তন্ময়, গতি বাড়া। আমার হয়ে এসেছে, আর জোরে প্লিজ।
-      এতো জোরে দেওয়ার পরেও বলছেন আরও জোরে! কিগো তুমি!
-      চোদ, চুদে ভোদা ফাটিয়ে দেয়।

আমি বুঝলাম আন্টির আসলে অর্গাজমের সময় ঘনিয়ে আসছে। আমি আরো ধোন ঘুরিয়ে ঘুরিয়ে ডাইল ঘুটার মতো করে চুদতে লাগলো। মুনিরা আন্টি “আআআআআহ আআআআআহ আআআআআহ আআআআআহ উঁহ উঁহ উঁহ উঁহ উঁহ উঁহ উঁহ উঁহ ইইইহ ইইইহ ইইইহ ইইইহ ইইইহ হেসসসসসসসসসসসস” করতে করতে আমাকে নিজের দিকে টানলো। আমি উপুড় হয়ে তাকে চুদে দিতে লাগলাম, মুনিরা আন্টি দুই হাতে আমার চুল খামচে ধরে আমার গাল কামড়ে ধরে “ইইইইইইইইইইইইইইইইইইইইই” করতে করতে শরীরে প্রচন্ড ঝাঁকি তুলে রস খসালো। আমি নিজের ধোনের মাথায় গরম রসের ছলক অনুভব করলাম। রস খসার পর মুনিরা আন্টি নেতিয়ে পড়লো, আমিও আর কয়েক ঠাপ দিয়ে নিজের ধোন টেনে বের করে আন্টির ভুদার উপরে বালের সাথে ঘষাতে ঘষাতে আর ওর নরম দুধের কাঁপুনি দেখতে দেখতে পিচকারীর মতো মাল আউট করলাম। আন্টির পুরো পেট এবং মাই পর্যন্ত মাল ছড়িয়ে পড়লো। আমি আন্টির দুধের সাথে মাল ঘষে দিলাম আর নরম নিপলের সাথে আমার ধোন ঘষালাম। তারপর কিছুক্ষণ জড়াজড়ি করে শুয়ে থাকলাম দুজনে। আমার ইচ্ছে ছিলো আরো কিছুক্ষণ এমন আদরে সোহাগে শুয়ে থাকতে, কিন্তু পারলাম না। কাজে ফিরতে হবে এই দোহাই দিয়ে আন্টি উঠে পড়লো। বেশ তাড়াহুড়া করে শাওয়ার নিয়ে ফ্রেশ হয়ে নিলো, বেরিয়ে যাওয়ার আগে আমারে বললো,

-      তন্ময় শুন, আগামী ১০-১৫ দিন দুপুরেও আর দেখা করা যাবে না।
-      কেন! তনিমার ভার্সিটি বন্ধ নাকি!
-      না, অরুণিমা আসবে।
-      অরুণিমা আপু কি উনার হাজব্যান্ডসহ আসবে?
-      ইইই! কি আপু আপু করছিস, আমি তোর বউ হলে, অরুণিমা তো তোর মেয়ে, বড় মেয়ে।
-      আচ্ছা যাইহোক, আমার মেয়ে কি জামাইসহ আসবে?
-      না, অরুণিমা একাই আসবে।
-      তো সমস্যা কি!
-      আরে দুপুর বেলা তো ও বাসাতেই থাকবে। এই সময়তো আমাদের সাক্ষাৎ সম্ভব না।
-      তারমানে ১৫ দিন আপনার স্পর্শহীন হয়ে বাঁচতে হবে!
-      কি আর করার সোনা! 

আর কথা না বাড়িয়ে আন্টি তড়িঘড়ি করে বেরিয়ে গেলো। আমিও আর একলা শুয়ে থেকে বিরক্ত না হয়ে আন্টির বেরিয়ে যাওয়ার কিছুক্ষণ পরেই বেরিয়ে এলাম।
Like Reply
#10
Update ektu tara tariff Pele valo hotels.
Like Reply
#11
মাত্র দিন পাঁচেক আন্টির সাথে দেখা নেই, তাতেই আমার অস্থির লাগা শুরু করেছে। কোন কাজেই যেনো মনোযোগ আসে না, খাবার পানসে লাগে, মেজাজ খিটখিটে হয়ে থাকে। আন্টির স্পর্শ বিহনে আমার এই পাঁচ দিন পাঁচ বছরের সমান। না জানি, আমার স্পর্শ ছাড়া আন্টির ক্যামন যাচ্ছে দিনগুলি। আচ্ছা, অরুণিমা যদি জেনেও যায় তাতেই বা কি! এতো আধুনিক মানুষ এরা অথচ নিজের মায়ের সাথে এক যুবকের প্রেম মানতে এদের কিসের এতো আপত্তি। আর কতদিন এভাবে গোপন অভিসার চলবে! আজ হোক কাল হোক সবাই তো জানবেই! অরুণিমা বিবাহিত মেয়ে তাঁর তো শরীরের চাহিদা বুঝার কথা, হতে পারে তাঁর মধ্যবয়স্কা, হতে পারে তিন সন্তানের মা, তাই বলে তো শরীরের বাসনা মরে যায় না! আর এতো আভিজাত্য, টাকা পয়সা দিয়ে কি হবে! যদি তা শরীরের চাহিদাই পূরণ করতে না পারে। অতি বিরক্তি আর রুক্ষ দিন কাটছিল আমার, যদিও আন্টির সাথে ফোনে মেসেজে প্রেমময় আলাপ আর যৌন সুড়সুড়ি চলছিল সমানতালে, তাও স্পর্শবীনে সব যেনো পণ্ডশ্রম। কবে যাবে অরুণিমা!! কবে আবার মুনিরা আন্টির শরীরের স্পর্শ পাবো! এসব ভাবনাই ভাবছিলাম আচমকা চিন্তায় বাঁধা পড়লো মেস ম্যানেজারের ডাকে। আমাদের মেসের নাম ব্যাচেলর কোয়ার্টার। সারি সারি কতগুলো খুপরিঘর। সেই ঘরের একটিতে থাকি আমি। ম্যানেজার আজাদ মিয়া কোন এক অদ্ভুত কারণে আমাকে অপছন্দ করে, মাসের শুরুতেই ভাড়া, মিলের টাকা দিয়ে দিলেও আজাদ মিয়া আমার প্রতি সব সময়ই বিরক্ত থাকে। আমি অনেক ভেবেও কারণ না পেয়ে এই বিষয়ে ভাবা বাদ দিছি। আজাদ মিয়া বললো, “আপনি শুরু করলেন কি!” আমি বেশ অবাক হয়ে বললাম,

-      “আমি আবার করলাম কি!”
-      “মেসে উঠার সময় না আপনাদের বলা হইছিলো মেয়ে মানুষ মেসে আনা সম্পূর্ণ নিষিদ্ধ।”
-      “তো! আমি কবে আবার মেসে মেয়ে নিয়ে আসলাম।” –
-      “কবে আনলাম মানে! আপনার জন্য মেসের গেটে এক মহিলা দাঁড়িয়ে আছেন, আমি বললাম আপনাকে ফোন দিয়ে বের করে নিয়ে গিয়ে বাইরে দেখা করতে। উনি বললেন, আপনার ফোন বন্ধ। ছেলেদের মেসের গেটের সামনে একজন মহিলা দাঁড়িয়ে আছে! কি বাজে ব্যাপার। আপনার জন্য মেসের বদনাম হয়ে যাবে।”
-      “দেখেন ভাই! এইবার বেশী বেশি হচ্ছে, আমি জানি না চিনিনা কোথাকার এক মহিলা আমার খুঁজ করছে এসে, তাঁর দায় আমাকে কেন দিচ্ছেন।”
-      “ঠিকাছে ঠিকাছে আর সাধু সাজা লাগবে না। আল্লার ওয়াস্তে এখন যান, গিয়ে উনাকে বিদায় করুন।”

বেশ রাগি রাগি একটা মেজাজে আমি রুম থেকে বেরিয়ে এলাম। গেটের কাছাকাছি গিয়ে একটা শকের মতো খেলাম। মনে হচ্ছে মুনিরা আন্টি দাড়িয়ে আছে, কিন্তু তাঁর বয়েসটা যেনো বছর বিশেক কমে গেছে। আরেকটু কাছে যেতেই বুঝলাম অরুণিমা আপা। আমার চমক যেনো আরো প্রবল হলো, অরুণিমা আচমকা আমার মেসে হাজির হয়েছে, নিশ্চয়ই বড় কোন ঝামেলা। বিস্ময়ের সুরে বললাম, “আপু, আপনি! কোন সমস্যা হয়েছে। অরুণিমা গম্ভীর গলায় বললো, “তোমার মেসে তো বসা যাবে না বোধহয়, একটু বাইরে আসো, জরুরি কিছু কথা আছে।”- আচমকা একটা ভয় আমার মাথায় ঝেঁকে বসলো! কি এমন হল যে অরুণিমা সরাসরি আমার মেসে এসে জরুরি কথা বলতে চাচ্ছে। নিশ্চয়ই মুনিরা আন্টি আর আমার সম্পর্কের ব্যাপারে কিছু না। কারন, অরুনিমার সেটা জানারই কথা না, আর যদিওবা মুনিরা আন্টি নিজেই অরুণিমাকে বলতো, তবে আন্টি সেটা আমাকে বলত। কি এমন ঘটলো এরমাঝে। একটা চিন্তিত মন আর অনাগ্রহী শরীর নিয়ে অরুণিমা আপার গাড়িতে উঠে বসলাম। ড্রাইভারকে সম্ভবত আগে থেকেই ইন্সট্রাকশন দেয়া ছিলো, আমরা উঠতেই সে গাড়ি চালিয়ে ছুটে চললো। আমি আগেই খেয়াল করেছি, অরুণিমা আপা আমাকে খুব একটা পছন্দ করে না, হয়তো এটা জগতের নিয়মই; ছোটভাইয়ের বন্ধুকে মেয়েরা অপছন্দ করে, ভাবে তাঁর ভাইয়ের যত বদভ্যাস সব কিছুর পিছনে এই বন্ধুই দায়ী।  প্রায় আধাঘণ্টা পরে একটা নাম করা চায়নিজের সামনে এসে গাড়ি থামলো। জিয়ামিন চাইনিজ রেস্টুরেন্টে আসার আর্থিক ক্ষমতা আমার নেই, তবে আমি এসেছি, মুনিরা আন্টিই নিয়ে এসেছিল। এই আধাঘণ্টা গাড়িতে একটা শব্দও করে নি অরুণিমা। মানে এমন কোন গোপন কথা, যেটা সে ড্রাইভারের সামনে বলতে চায় না। আমার ভয়টা আরো বাড়লো। নিজের জন্য একটা কফি আর আমার জন্য একট স্যুপ অর্ডার দিয়ে অরুণিমা বললো,

-      দেখো তন্ময়, তুমি আমার ভাই জিশানের বন্ধু। আমার কাছে ভাইয়ের মতোই। আমাদের বিপদের সময় তুমি আমাদের জন্য যা করেছো তাঁর জন্য আমরা তোমার প্রতি কৃতজ্ঞ।
-      আপু, আপনার সৌজন্যতা করা লাগবে না। ভণিতা টানা লাগবে না। যা বলার সরাসরি বলেন।
-      হ্যাঁ, আমি নিজেও স্পষ্ট কথার মানুষ। ভনিতা আমারও অপছন্দ। কিন্তু কথাটা শুরু করার সুতা পাচ্ছিলাম না। যাইহোক, আমি চাই আজ থেকে তুমি আর আমাদের বাসায় যাবে না। তোমার বন্ধু এখন দেশের বাইরে, এই অবস্থায় তুমি আমাদের বাসায় বারবার যাওয়ার কোন কারণ আমি দেখিনা। তাছাড়া পাঁচজন পাঁচ কথা বলে। আমি চাই না এসব নিয়ে কোন ঝামেলা হোক। জিশানের সাথে তুমি ফোনে, অনলাইনে যোগাযোগ রাখো, সে তোমার বন্ধু, তোমাদের সম্পর্কটা তোমরা বুঝে নিবে। তবে আমাদের বাসায় যেনো তোমাকে আমি আর না দেখি।
-      কি হয়েছে আপু? কেউ কিছু বলেছে?
-      কিছু হওয়া লাগবে কেন! ধরে নাও, কোন কারণ ছাড়াই আমি তোমারে নিষেধ করে দিলাম।
-      আপনি বলেছেন, আমি অবশ্যই আপনার কথার সম্মানার্থে আপনাদের বাসায় আর যাবো না। কিন্তু কারণটা জানার অধিকার আমার আছে। আপনি আমাকে কারণটা খুলে বলুন।
-      দেখো তন্ময়, তুমি ভালোই করেই জানো, কারণটা কি। আমি ঐ নোংরা ব্যাপারে কথা বলে আমার মুখ ময়লা করতে চাচ্ছি না।
-      দেখেন অরুণিমা আপু। এবার বেশি হয়ে যাচ্ছে। আপনি কার মুখে কি শুনে এসে তাঁর জন্য আমাকে দায় দিতে পারেন না। আমাকে খুলে বলেন, আমারওতো আত্মপক্ষ সমর্থনে কিছু বলার থাকতে পারে।
-      কার না কার মুখে! বাসার দারোয়ানের কথা না হয় বাদই দিলাম। তাই বলে তনিমা সেও কি নিজের মায়ের ব্যাপারে এতো নোংরা একটা মিথ্যা কথা বলবে। ছি! আমি এই বিষয়ে কথা বলতেও আগ্রহ পাচ্ছি না।
-      তনিমা আপনাকে কি বলেছে? ওর উপকার করে দেখেছি আমি দোষ করেছি!
-      তনিমার বলা লাগবে কেন! আমি মায়ের শরীর দেখতে পাই না! গলার স্বর শুনে বুঝিনা। এক বিধবা নারীর শরীর আচমকা এসব পরিবর্তন আমি খুব ভালোই করে বুঝি তন্ময়। নিজের মায়ের নোংরা কেচ্ছা নিয়ে আমি আর কথা বাঁড়াতে চাই না। তুমি আমাদের বাসায় যাবে না, এটাই শেষ কথা।
-      আমার ধারণা আপনি ভুল বুঝতেছেন।
-      ভুল করছি! এতো সাধু পুরুষ তুমি!!! ঠিকাছে, এতই যখন নিশ্চিত নিজের নিষ্পাপ হওয়া নিয়ে, তাহলে তোমার ফোনটা আমার হাতে দাও। তোমার আর মায়ের চ্যাটটা দেখাও। আমাকে দেখাতে হবে না। দেখলে আমার ঘিন্নায় বমি আসবে, কাল রাতেই আমার মাথা ঘুরে গেছিলো তোমাদের চ্যাট দেখে। তুমি নিজে দেখো, দেখে বলল যে আমি ভুল বুঝতেছি,
-      অরুণিমা আপু, আপনি কিন্তু ভুল বুঝছেন
-      দেখো তন্ময়, আমি চাই নি কথা বাড়াতে। তাও বলতে বাধ্য হচ্ছি। বাবা যখন এক্সিডেন্টে মারা গেলো, তখন আমি মাকে বলেছিলাম আবার বিয়ে করতে। আমি জানতাম, মায়ের যে বয়েস তাতে জীবন থেকে এখনো অনেক কিছু পাওয়ার বাকি তাঁর আছে। কিন্তু মা রাজি হয় নি, বারবার বলেছে বাবার প্রতি তাঁর ভালোবাসা এতো গভীর যে বাকি জীবন বাবার সাথে কাটানো দিনের স্মৃতি নিয়েই সে বেঁচে থাকতে পারবে। এই হলো আমার মায়ের বেঁচে থাকা। কতটা নিচে নেমেছে! নিজের ছেলের বন্ধুর সাথে! ছি!!
-      আপনি কিন্তু বেশি বেশি বলছেন। আন্টি মোটেও অন্যায় কিছু করছে না । তাঁর জীবন সে কিভাবে চালাবে সেটা আপনি ঠিক করে দিতে পারেন না।
-      চুপ! যাকে নিয়ে দিনের পর এক বিছানায় রাত কাটিয়েছ তাকে আন্টি ডাকতে লজ্জা করে না তোমার! আমি কি পারি আর কি পারিনা তা তোমায় শিখাতে হবে। নিজেদের সম্মানের কথা ভেবে আমি জিশানকে পর্যন্ত কথাটা জানাই নি, এমনকি আমার স্বামীকেও কিছু বলি নি।
-      আপনার মায়ের জীবন নিয়ে গল্প করে বেড়ানো আপনার কাজ না।
-      আমি ভালো করেই জানি আমার কি কাজ। জিশানের অনুপস্থিতি ঘরের বড় মেয়ে হিসেবে এই পরিবার সম্মান রক্ষা করাটা আমার দায়িত্ব। সে দায়িত্ব থেকেই বলছি। তুমি আর আমাদের বাসায় আসবে না।
-      আমি আপনাদের বাসায় না গেলে আন্টিতো আমার মেসে আসবে! তখন কি করবেন।
-      স্টপ ইট, ইউ পিস অফ শিট।
-      আমাকে গালি দিয়ে কি করবেন! আমি চাই নি আপনাকে অসম্মান করে কিছু বলতে। আপনি বলতে বাধ্য করেছেন। খুব তো আধুনিকতা, স্বাধীনতার বুলি আওড়ান। আর যেই নিজের মায়ের সম্পর্কের কথা আসলো তখনই সব শেষ!
-      তন্ময়, তুমি লিমিট ক্রস করছ। আমি চাই নি অন্যকাউকে জড়াতে। আমাকে বাধ্য করো না, তোমার এমন অবস্থা করবো যে এই জীবন নিজের পায়ে দাঁড়ানোর শক্তি পাবে না।
-      দেখুন অরুণিমা আপু, আপনি যা করছেন তাকে সহজ ভাষায় বলে গুণ্ডামি। আপনার মা কিংবা আমি আমরা কেউই কচি বাচ্চা নই। দুজনপ্রাপ্ত বয়স্কমানুষ নিজেদের সম্মতিতে একে অপরের সাথে কি করে, সেটা আপনার চিন্তা বিষয় হওয়া উচিত না। আর আপনি যে বিশ্রিভাবে নিজের মা’কে অভিযুক্ত করছেন তাতো আরো জঘন্য। আল্লা না করুক, আপনার স্বামী যদি কাল মারা যান তখন বুঝতেন সতীসাবিত্রী হওয়ার বাইরেও আরো অনেক সুন্দর জীবন আছে।
-      চুপ, একদম চুপ, নিজেদের অসভ্যতা আমার উপরে টেনে আনবে না। তোমার সাথে আর কথা বাড়াবো না। তুমি আর আমার মায়ের সাথে যোগাযোগ রাখবে না, যদি রাখো! 

যদি রাখি তো কি হবে সেটা আর অরুণিমা আপা বললেন না, আরো বেশ কিছুক্ষণ আমার আর অরুণিমা এমন উত্তপ্ত বাক্যালাপ চললো। শান্ত চায়নিজ রেস্টুরেন্ট-এর নিরবতা বেশ কয়েকবার আমাদের বাক্যালাপে বিগ্নিত হলো। আলাপের শেষে এসে, আমি যদি এসব বাদ না দেই তো নিজের ডিএসপি স্বামীকে দিয়ে আমাকে সাইজ করার হুমকি দিয়ে অরুণিমা হনহন করে বেরিয়ে গেলো রেস্টুরেন্ট থেকে। আমি ভাবলাম
 
~ডায়েরীর এই জায়গায় বেশ কয়েকটা পৃষ্ঠা ছেঁড়া। কি লেখা ছিলো জানার সুযোগ নেই। তবে ছেঁড়া পৃষ্ঠার পরে আবার লেখা আছে। ছেঁড়া পৃষ্ঠার কারণে ঘটনায় মূল ঘটনায় খুব একটা বাঁধা পড়েনি। বুঝতে অসুবিধা হবে না।~
 
রাতের বেলা আমি মুনিরা আন্টিকে ফোন দিলাম। খুব মর্মাহত গলায় বললাম, “আমাকে এভাবে অপমান করার মানে কি আন্টি।” মুনিরা আন্টি হকচকিয়ে বললেন,

-      কি হয়েছে রে তন্ময়, দুই দিন ধরে ফোন ধরছিস না, মেসেজের রিপ্লে দিচ্ছিস না। আজ আচমকা ফোন দিয়ে উলটো আমার উপর রাগ দেখাচ্ছিস! কি হয়েছে
-      কি হয়েছে মানে! আপনার মেয়ের যদি এতই সমাজের ভয় তো সে সেটা আপনাকে বলবে, আমাকে কেন অপমান করবে।
-      আমার মেয়ে! মানে। কে কি বলেছে তোকে? অরুণিমা কিছু বলেছে।
-      কি বলেছে আমি তা বলতে চাচ্ছি না। যদি জানার ইচ্ছা হয়, অরুণিমা আপুকে জিজ্ঞেস করেন। আমি শুধু এটা জানাতেই ফোন দিছি যে, আমাকে এভাবে অপমান করার অধিকার আপনাদের নেই।
-      তন্ময়, সোনা আমার, কুল ডাউন। আমি দেখছি ব্যাপারটা। তুই রাগ করিস না। আমাকে খুলে বল সব।

আমি বেশ সময় নিয়ে বাড়িয়ে-চাড়িয়ে অরুণিমা আপার সাথে আমার সাক্ষাতের পুরো ঘটনাটা বললাম। কথা বলার সময়, ওপাশ থেকে আন্টির রিয়েকশন দেখেই বুঝেছিলাম ঘটনাটা আরো বড় হবে। পুরো ঘটনা শুনে মুনিরা আন্টি বললো, “এতোবড় সাহস! আমার মেয়ে আমায় এভাবে অপমান করে। তোকে এভাবে অপমান করে! ভদ্রতা দেখায়, সভ্যতা দেখায়। আমি ওকে জন্মের শিক্ষা দেবো।” আন্টির রাগি কণ্ঠস্বর শুনে আমিই ভড়কে গেলাম, যাকে এতদিন শান্ত মেজাজে দেখেছি তাঁর আচমকা এমন রুদ্রমূর্তি দেখে আমি ভয় পেয়ে গেলাম, ভীত কণ্ঠে বললাম, “আন্টি, আপনি শান্ত হোন। অরুণিমা আপাকে কিছু বইলেন না। খামোখা জিনিষটা আরো বাজে দিকে গড়াবে।” মুনিরা আন্টি প্রায় হুংকার দেয়া কণ্ঠে বলল,

-      “ঐ মাগীকে আমি কিছু বলব না। তবে ওকে আমি সভ্যতা-ভদ্রতা শেখাবো। তুই এক্ষুনি বাসায় আয়।
-      কি বলছেন আন্টি!
-      আজ সারা রাত আমায় চুদবি। চুদে খুড়ো করে দিবি। এতো জোরে শীৎকার করবো যে পাশের রুমে থাকা আমার সতী মেয়ের কানের পর্দা ফাটবে। আজ দেখাবো ওকে নোংরামি কাকে বলে,
-      আন্টি শান্ত হোন। কি বলছেন এসব!
-      যা বলছি, তাই কর এক্ষুনি আয়। আর তুই মেসে ছেড়ে দেয়। আজ থেকে তুই আমার সাথে থাকবি, দেখি কে কি বলে। এতোবড় সাহস ওদের, নিজের সুখ শান্তি ত্যাগ করে ওদের বড় করেছি আর ওরা কিনা আমায় সমাজ দেখায়!
-      আন্টি, প্লিজ একটু বুঝার চেষ্টা করেন।
-      তুই এক্ষুনি আয় বলছি। নয়তো আমি ফাঁস নেবো তন্ময়। আই মিন ইট।
 
আন্টির কথা বলার ভঙ্গিতে আমি বুঝলাম ঘটনা আসলেই সিরিয়াস। এই মহিলা সত্যি সত্যি কোন অঘটন ঘটিয়ে বসতে পারে। নিজে ফাঁস না নিলেও, রান্নাঘর থেকে বটি নিয়ে নিজের মেয়েদের কোপাতেও তাঁর হাত কাঁপবে বলে মনে হচ্ছে না। তারচেয়ে বরং বাসায় গিয়ে শান্তভাবে আলাপ করে ব্যাপারাটা মিমাংশা করাই ভালো। আমি খানিকটা ভয় আর উৎকণ্ঠা নিয়ে রিকসায় চড়ে বসে মুনিরা আন্টির ফ্ল্যাটের উদ্দেশ্যে রওনা দিলাম। যদিওবা আন্টির সাথে আমার এই সম্পর্ক নিয়ে আমার মনে কোন অনুতাপ কিংবা অপরাধবোধ নেই, তাও কয়েকদিন ধরে আমার মনে হচ্ছিলো সমাজের প্রচলিত নিয়মের বাইরের এই সম্পর্কের কারণে কঠিন কোন পরিস্থিতিতে মধ্যে আমাকে পড়তে হবে। আমার মনে হচ্ছিল আজই বোধহয় সেই দিন! বিভিন্ন রকমের বাজে চিন্তা আমার মনে মধ্যে তখন ঘুরপাক খাচ্ছিল।

চাবি থাকা সত্ত্বেও কলিংবেল চাপলাম। একটু পরে আন্টিই দরজা খুলে দিলো। ঘরে ঢোকার পরে আমি মুনিরা আন্টির পোষাক দেখে স্তম্ভিত হয়ে গেলাম! তখন ওনার পরনে ছিল একটা পারভাসি গাউন, যার ভীতর দিয়ে তাঁর অন্তর্বাস দুইটির অস্তিত্ব পরিষ্কার বোঝা যাচ্ছিল। গাউনের উপরের অংশ এতটাই বিস্তৃত ছিল যে দামী ব্রেসিয়ারের উপরে অবস্থিত আন্টির উজ্জ্বল স্তনদ্বয়ের মধ্যের খাঁজের অধিকাংশটাই পরিষ্কার ভাবে দেখা যাচ্ছিল। তাঁর বক্ষযুগল কোনও নবযুবতীর বক্ষযুগলের মত পুরো খাড়া এবং পদ্মফুলের কুঁড়ির মত প্রস্ফুটিত হয়েছিল। সত্যি বলছি, তখন আমার ইচ্ছে করছিলো আন্টিকে জড়িয়ে ধরতে।  বাসার শুনশান নিরবতা দেখে বুঝতে পারলাম, আমি আসার আগেই মা-মেয়েতে উত্তপ্ত ঝগড়া হয়েছে। এখন ঝড়ের পরের নীরবতা। আমি চূপ করেই রইলাম। পাশের দুই রুমে তনিমা আর অরুণিমা জেগে আছে তা রুমের জ্বালানো বাতিই প্রমাণ করে, আর আমি এইসময় তাদের মায়ের বেডরুমে বসে আছি। আমার প্রচণ্ড অস্বস্তি হচ্ছে। আমার চিন্তিত মুখ দেখেই হয়তো আন্টি বললো, “তন্ময়, তুই এত চূপ কেনো? এত কিসের চিন্তা করছিস? এ বাড়ি আমার, আমার কথাই এখানে শেষ কথা। তুই ফ্রী হয়ে বস। আর শোনো, আজ থেকে আমি আর তোর বন্ধুর মা নই, তোর প্রেমিকা। তাই এখন থেকে আর খবরদার আমাকে আন্টি ডাকবি না, নাম ধরে ডাকবি। যদি নাম নিতে ইচ্ছে না করে তবে মাগী বলে ডাকবি। দেখি কোন সমাজ এসে তোর আমার বিচার বসায়।” শেষের কথাগুলো আন্টি প্রায় চিৎকার করে বললেন। পাশের রুম থেকে তো শুনা যাবেই, আমার ধারণা বাসার নিচের দারোয়ানও বোধহয় আন্টির এই চিৎকার শুনতে পেয়েছে। আন্টির এমন কথা আর স্বরে আমার অস্বস্তি কমলো তো নাই, উলটো বাড়লো। আন্টির মধ্যে একটা পশু সত্ত্বা জেগে উঠেছে। নিজের মেয়েদের পাশের ঘরে রেখে যে মা ছেলের বন্ধুর সাথে যৌন সঙ্গম করতে পাগল হয়ে আছে, তাকে আমার আর স্বাভাবিক মানুষ মনে হলো না। এইভাবে চলে আসাটা ঠিক হয় নি, আসার আগে একটু ভাবা দরকার ছিলো।
 
হঠাৎ মুনিরা আন্টি আমার অস্বস্তি কাটানোর জন্য আমাকে একটা সিগারেট ধরাতে বলল। আমি বললাম “দরকার নেই, আমি ঠিক আছি।” আন্টি আমাকে অবাক করে বলল ”আচ্ছা লাগবে না সিগারেট, তুই বরং আমার দুধ চুষ।”  আচমকা আলাপের এমন দিক পরিবর্তনে আমি  হেসে বললাম ”আন্টি, আপনি শান্ত হোন, কি শুরু করলেন।“ মুনিরা আন্টি বিশ্রী ধরনের কর্কশ স্বরে বললো, “শূয়রের বাচ্চা, আবার যদি আন্টি বলিস, তোর কাপড় খুলে ল্যাঙটো করে রাস্তায় ছেড়ে দেবো, তারপর দেখবো তোর শান্ত হওয়া।“ আমি বিস্মিত হয়ে মুনিরা আন্টির দিকে তাকিয়ে রইলাম। এই মহিলার কি হয়েছে! তাঁর মেয়েরা কি এমন বলেছে যে এতো রেগে আছেন। আস্তে আস্তে আন্টি আমার কাছে এসে বসলো আর বলল, “তুই এতো অবাক হচ্ছিস কেন! আমাকে কি তোর প্রেমিকা হিসাবে পছন্দ না!” আমি এ কথা শুনে সব অস্বস্তি ভেঙে মুনিরা আন্টিকে জড়িয়ে ধরে তার ঠোঁটে চুমু খেলাম! আন্টি আমার ঠোঁট জোড়া কামড়ে ধরলো! জিবটা চুষতে লাগলো, আমি ও তাই করতে লাগলাম, আস্তে আস্তে মুনিরা আন্টি আমার হাতটা তার দুধের উপর নিয়ে গেল, আমি দুধে হাত রেখে আস্তে আস্তে চাপ দিতে লাগলাম, সেগুলোকে দলাই মলাই করতে লাগলাম। আন্টি আমার ধনে হাত দিয়ে ঘষতে লাগলো, আমি কেঁপে উঠলাম! আমি আর নিজে কে ধরে রাখতে পারলাম না। আন্টির নাইটিটা খুলে ফেলে ব্রা-এর হুকটা খুলে দিয়ে তাকে বিছানায় শুয়ায় দিলাম।
[+] 13 users Like Orbachin's post
Like Reply
#12
গল্প সুন্দর হচ্ছে চালিয়ে যান ভাই। ফোরামের এমন অনেক গল্প সুন্দর শুরু করেও হঠাত করে বন্ধ হয়ে গেছে। আশা করি আপনি এমনটা করবেন না।
Like Reply
#13
খুব ভালো আপডেট অর্বাচীন ভাই, ঘটনায় এক নতুন মোড় নিয়েছে... সিমপ্লি গ্রেট
Like Reply
#14
Khub sundor.....next update kobe pabo
Like Reply
#15
৬ দিন হয়ে গেছে কোনো খবর নাই। ভাই পরবর্তী আপডেট কবে দিবেন?
Like Reply
#16
আন্টি বিছানায় শুয়ে রাস্তার মাগীদের মতো নোংরা ভঙ্গিতে চুদার আহ্বান জানালো আমাকে। আন্টির আহবানে সাড়া দিয়ে আমি আর মুনিরা আন্টি তখন ঠোঁটের লড়াইতে ব্যস্ত। একে ওপরের মুখ ধরে লড়াই করতে করতে বিছানায় ঠেলে ধরলাম। আমার উত্তেজনা অনুভব করতে পেরে মুনিরা আন্টি আরেকটু হিংস্র হয়ে উঠলো। পুরো শরীরটা ঘষতে লাগলো আমার শরীরে মুহুর্মুহু। আমিও ভীষণ উত্তপ্ত হয়ে উঠলাম ক্রমশ। মুনিরা আন্টি আমার সাথে যুদ্ধ করতে করতে ঈষৎ শীৎকার করছে। পর্নস্টারদের শীৎকার যেমন চাগিয়ে তোলে তেমনই আমাকে চাগিয়ে তুলছে আন্টির শীৎকার। ওই অবস্থাতেই মুনিরা আন্টি আর আমার ধস্তাধস্তি চলল, দুজনে গোটা বিছানা জুড়ে এক অপরকে চুষতে চুষতে দস্তাদস্তি করে বেড়াচ্ছি। আমি এতক্ষণে সকল অস্বস্তি কাটিয়ে আন্টির নরম তুলতুলে কমনীয় শরীরটা জড়িয়ে ধরি, কচলে একাকার করে তুলি। আন্টির পিঠে হাত লাগালেও পাছায় সেরকম অত্যাচার করছে না আমি। মুনিরা আন্টি আমার হাত টেনে তার পাছায় লাগিয়ে দিলো। আমি এবার আন্টির নরম তুলতুলে পাছাও কচলাতে শুরু করলাম। প্রতিটা কচলাকচলির তালে তালে মুনিরা আন্টি ভীষণ গরম হয়ে উঠছে। অনেকটা সময় ধস্তাধস্তির পর এবার পরবর্তী রাউন্ডের সময় ক্রমশ এগিয়ে আসছে। দু’জনে হাঁপিয়েও গিয়েছে। নাইটি খুলে মুনিরা আন্টি তার খোলা পেটে আমার মুখ লাগিয়ে দিলো। আন্টির খোলা পেট যেন মরুভূমিতে স্বর্গোদ্যান। আমি উদভ্রান্তের মতো খেতে লাগলাম। আর মাঝখানের নাভিটা, মুনিরা আন্টি আমার মাথা চেপে ধরলো পেটে।  সুখে ছটফট করছে মুনিরা আন্টি। আর পারছে না। উঠে এলো মুনিরা আন্টি; আমার গেঞ্জি টেনে খুলে ফেললো। খোলা বুকে হামলে পড়লো মুনিরা আন্টি। জিভ দিয়ে, ঠোঁট দিয়ে চেটে, চুমু খেয়ে অস্থির করে তুলতে লাগলো আমাকে। আমার বুক, পেট, গলা, ঘাড়, কান সব কিছুতে নিজের ঠোঁট ছুঁইয়ে দিতে শুরু করেছে মুনিরা আন্টি। আস্তে আস্তে আমি আরো সক্রিয় হতে শুরু করলাম। আমি পাল্টা কিস করতে শুরু করলাম মুনিরা আন্টিকে। মুনিরা আন্টি শরীর ছেড়ে দিয়েছে। আমি মুনিরা আন্টিকে জড়িয়ে ধরে আন্টির ঘাড়, কাঁধ, কাঁধের পেছনটা কিস করতে শুরু করলাম। পেছন দিকে মুখ নিয়ে চুলের গোড়ায় কিস করতে শুরু করেছি। মুনিরা আন্টি ছলকে ছলকে শরীর তুলে দিচ্ছে। মায়াবী আঙুলগুলো ঢুকিয়ে দিচ্ছে আমার চুলের ভেতর। চেপে ধরছে আমাকে। মুনিরা আন্টি আমার মাথা ধরে নিজের ক্লিভেজে লাগিয়ে দিলো। আমার হাত নিশপিশ করতে লাগলো আবার কাঁপতেও লাগলো। মুনিরা আন্টি আমার দুহাত টেনে লাগিয়ে নিলো বুকে। প্রথমবার কাঁপা কাঁপা হাতে টিপলেও আস্তে আস্তে আমি চাপ বাড়াতে লাগলাম। আহহহহহহহহ কি অদ্ভুত নরম। হাত দিতেই যেন গলে যাচ্ছে দুটোই। আমি জাস্ট পাগল হয়ে গেলাম। পাগল হচ্ছে মুনিরা আন্টিও। ভীষণ এলোমেলো ভাবে টিপছে আমি।

মুনিরা আন্টির সাথে গেলো কিছুদিনে এতবার সেক্স করেছি যে সংখ্যাটা আর এখন খেয়াল নেই, অথচ আজ যেনো আন্টির শরীর নতুন এক রূপ নিয়েছে। এক অদ্ভুত পরিবর্তনে আমায় যেনো আরো পাগল করে দিচ্ছে। আমি আন্টির স্তনে মুখ লাগালাম, চাটতে লাগলাম, কামড়াতে লাগলাম। মুনিরা আন্টি সুখে অস্থির। আমি হামলে পড়েছি বুকে, অকথ্য অত্যাচার চালাতে শুরু করেছি, কামড়, চাটাচাটি, টেপা, কচলানো। মুনিরা আন্টি আমার পাজামার গিঁট খুলে দিলো। আমার সাহায্যে পাজামা নামিয়ে দিলো সে৷ আমার পৌরুষ ঢেকে রেখেছে একটা জাঙ্গিয়া। মুনিরা আন্টি তার ওপর দিয়েই হাত লাগালো।  আমিকে শুইয়ে দিয়ে নিজের বুক ঘষতে শুরু করলো আর থাই দিয়ে ঘষতে লাগলো আমার পৌরুষকে। আমি উপভোগ করতে শুরু করলাম আমার বন্ধুর মা, আমার কল্পনার সেক্সি নায়িকাকে। মুনিরা আন্টি আমার হাত টেনে আনলো আবার। আমি খামচে ধরলাম তাঁর নধর বুক। মুনিরা আন্টি চোখ বন্ধ করে দিয়েছে আবেশে। উত্তুঙ্গ হিমালয়ের মতো খাড়া মাইজোড়া। তার ওপর দুটো হৃষ্টপুষ্ট আঙুর। আমি একবার মাই কচলাচ্ছি একবার বোঁটা দুটো। মুনিরা আন্টি বুক এগিয়ে দিলো। বোঁটাসহ ডান মাইটা ঢুকিয়ে দিলো আমার মুখে, আহহহহহ! আমি চুকচুক করে চেটে কামড়ে সুখ দেওয়া-নেওয়ায় ব্যস্ত। একবার ডান একবার বাম, এলোমেলো ভাবে খাচ্ছি। মুনিরা আন্টি এক টান মারলো আমার আবরণে। আমার হোৎকা বাঁড়া বেরিয়ে এলো ছিটকে। এবার আন্টির দৃষ্টি স্থির। মুনিরা আন্টি খপ করে ধরে ফেললো উত্থিত বাঁড়া। আসল জায়গায় হাত পড়তে আমার এবার আরও সব এলোমেলো হয়ে যেতে লাগলো। মুনিরা আন্টি সমানে হাতে বাঁড়া মুঠো করে ধরে ওপর নীচ করছে। আমি আর সহ্য করতে পারলাম না, সব অত্যাচারের জবাব দিতে আন্টিকে শুইয়ে দিলাম, মুনিরা আন্টি আমার সামনে নিজের গুদ তুলে ধরলো। আমি জিভ নামিয়ে দিলাম। প্রথম ছোঁয়ায় ঈষৎ নোনতা লাগলেও আস্তে আস্তে আমি সয়ে নিলাম সব কিছু। এলোমেলো ভাবে জিভ চালাতে লাগলাম আন্টির ত্রিভূজে। আহহহহ আহহহ আহহহহ ইসসসস শীৎকারে আমাকে চাগিয়ে তুলছে মুনিরা আন্টি। আমার নেশা বাড়ছে, ভীষণ বাড়ছে। আর এই এলোমেলো আদরে মুনিরা আন্টি দিশেহারা হয়ে উঠেছে। আমি বুঝতে পারছি, আর নয়, এবার আমায় ভেতরে চায় আন্টি। আমার মাথা চেপে ধরলো আরও। জিভ আরও ভেতরে ঢুকছে আমার। মুনিরা আন্টি যেনো নিজের মেয়েদের শুনিয়ে ইচ্ছে করেই চিৎকার করে বললো,

-      তন্ময় সোনা, আর পারছি না আমি। এবার ভেতরে আয় প্লীজ। ঢুকা প্লিজ
 
আমি আর দেরী না করে, আন্টির কোমরের তলায় একটা বালিশ গুঁজে দিলাম, যাতে তার গুদ আরো বেশী প্রশস্ত হয়ে যায় এবং বাড়া ঢোকানোর সময় তার ব্যাথা না লাগে। আমি আমার বাড়ার চকচকে রসালো ডগাটা আন্টির গুদের ফাটলে ঠেকিয়ে কয়েক মুহর্ত ঘষলাম এবং সেই সময় পালা করে এক হাত দিয়ে তার ড্যাবকা মাইদুটো টিপতে থাকলাম, যাতে সে প্রচণ্ড কামোত্তেজিত হয়ে বাড়া নেবার জন্য ছটফট করে ওঠে। গুদে বাড়া ঘষার ফলে আন্টির যোনিপথ আরো রসালো হয়ে উঠল। ঐ অবস্থায় আমি এক সময় জোরে চাপ দিলাম। মুনিরা আন্টি চাপা আর্তনাদ করে উঠল। আমার অর্ধেক বাড়া তার গুদে ঢুকে গিয়েছিলো। মুনিরা আন্টি ইতিপূর্ব্বে অনেকবার গুদে আমার বাঁড়া ঢুকিয়ে থাকুক না কেন, কয়েকদিনের এই বিরতির কারণে স্বাভাবিক ভাবেই প্রথম চাপে তার যথেষ্টই ব্যাথা লেগেছিল। আমি তখনই দ্বিতীয় চাপে গোটা বাড়াটা আন্টির গুদ ফুঁড়ে ঢুকিয়ে দিয়ে ধীরে ধীরে ঠাপ দিতে আরম্ভ করলাম। গোটা বাড়া গিলে নেবার কয়েক মুহুর্ত বাদেই মুনিরা আন্টি কিছুটা ধাতস্ত হয়ে পাছা তুলে তুলে তলঠাপ দিতে লাগল, যার ফলে আমার বাড়া তার গুদের অনেক গভীরে ঢুকতে লাগল। মুনিরা আন্টি সুখের সীৎকার দিয়ে বলল,

-      ওরে তন্ময়, কি করলি রে তুই! আমায় বিধবা থেকে খানকি মাগী বানিয়ে দিলি! ওঃফ, আমার যা সুখ হচ্ছে, আমি তোকে বলে বোঝাতে পারছিনা! এই সুখ কতদিন পাইনি! মার মার, জোরে জোরে ঠাপ মার; আজ তোর আন্টিকে চুদে চুদে হোড় করে দে! তোর বাড়াটা ভীষণ লম্বা আর কাঠের মত শক্ত, রে!

উত্তেজনার ফলে আমার ঠাপের চাপ ও গতি দুটোই ক্রমশঃ বাড়তে থাকলো। আন্টির চিৎকার করে এমন নোংরা কথাবার্তা যেনো আমায় আরো উত্তেজিত করে তেলেছে। আমি ভুলে গেছি, মুনিরা আন্টি আমার বন্ধুর মা, পাশের রুমে তাঁর মেয়েরা কান পেতে সব শুনছে। আমি স্থান-কাল-পাত্র ভুলে উচ্চস্বরে বললাম,

-      মুনিরা মাগী, তুই কি অসধারণ চুতমারানী রে! আমি তোকে মাগী বানিয়েই দিয়েছি, এরপর তোকে খানকি মাগী বানিয়ে দেবো! আজ আমি ঠাপিয়ে ঠাপিয়ে তোর গুদের দফা রফা করে দেবো!
-      তন্ময় রে, আমি, চোদন খেতে আমার হেভী লাগছে! তুই আমায় আরো জোরে ঠাপা, ঠাপিয়ে ঠাপিয়ে গুদ ফাটিয়ে দে! আমি তোর বাঁদি হয়ে থাকতে চাই! তুই যতক্ষণ পারিস আমায় ঠাপাতে থাক!
 
এই বলে আমার বাড়ার ডগায় কুলকুল করে মদনরস খসিয়ে বুঝিয়ে দিল তার প্রথম ক্ষেপের লড়াই শেষ হয়েছে। আমি মুনিরা আন্টিকে কোনও রকম ছাড় না দিয়ে একভাবেই বেদম ঠাপ মারতে থাকলাম। এই নির্মম চোদনের ফলেই একটু পরেই বীর্যস্খলন হয়ে গেল এবং সমস্ত মাল আন্টির গুদে ঢেলে দিলাম। আমি কিছুক্ষণ বাদে বাড়া সামান্য নেতিয়ে যেতে সেটা গুদ থেকে বের করলাম। মুনিরা আন্টি বলল,

-      সোনা আমার, তুই আমায় কি ঠাপান ঠাপালি, রে! তোর বাড়াটা ত সিলিণ্ডারে পিস্টনের মত আমার গুদে আসা যাওয়া করছিল! আমি তোকে বিয়ে করবো। আমায় বিয়ে করবি তুই?
আমি আন্টির ফর্সা, গোল, নরম উন্মুক্ত পোঁদে হাত বুলিয়ে বললাম,
-      নিশ্চয়ই বিয়ে করবো, মুনিরা সোনা। এই গুদ চুদার জন্য আমি সব করবো।
-      আমার মাগী বড়মেয়েটাকে দেখিয়ে দেখিয়ে তখন সব জায়গায় আমায় চুদবি। মাগীর জামাইয়ের জোর নেই, সুখ পায় না বলে, আমার সুখ সহ্য করতে পারে না।
-      কি যে বলো না তুমি!
-      সত্যিরে! দেখিস না!! বিয়ের এতদিন হলো অথচ বাচ্চা নেই। তুই আমায় বিয়ে কর, চুদে প্রেগন্যান্ট করে দেয় আমায়। মাগীটা দেখুক, পুরুষ স্বামী কি জিনিষ। 

আমি আন্টির পোঁদে হাত বুলাতে গিয়ে অনুভব করলাম পোঁদের গর্তটা অতিরিক্ত সঙ্কুচিত, আমার মাথায় একটা দুষ্টু বুদ্ধি খেলে গেলো। আমি ভাবলাম মুনিরা আন্টি যখন কামের তাড়নায়, মেয়েকে শিক্ষা দেয়ার জন্য আজ সব করতে রাজি হবে। পর্ণ ভিডিওতে দেখেছি পোঁদ পারা, আজ সেটার বাস্তব অভিজ্ঞতা নেয়ার ইচ্ছাটা মাথা চাড়া দিয়ে উঠলো।

-      মুনিরা সোনা, অনুমতি দিলে তোমার পোঁদেও একটু আদর সোহাগ করি?
-      যা ইচ্ছে করো, আমি তোকে কিছুতেই আটকাবো না।

আন্টি আমার নেতানো ধোন মুঠো করে ধরলো। মাল আউট করে আমার ধোনও কাহিল হয়ে গেছে। আন্টি অনেক্ষন ধোন খেচে দেওয়ার পরেও সেটা শক্ত হলো না। আমি আন্টিকে ধোন চুষতে বললাম। আন্টি ধোন মুখে নিয়ে চুষতে লাগলো। আন্টির নিপুন চোষায় আর আন্টির রসালো নরম জিভের স্পর্শে আমার ধোন মুলো বাঁশের মতো খাড়া হয়ে গেলো। আমি উঠে বসে আন্টিকে জড়িয়ে ধরে পাছার ফুটোয় আঙ্গুল বুলাতে লাগলাম। আন্টি বলল, “তন্ময় সোনা আমার, আস্তে আস্তে পাছায় ধোন ঢুকাবি। এমনিতেই নরম পাছা তার উপর আগে কখনো পাছায় ধোন ঢুকেনি।” আমি আন্টিকে শক্ত করে বুকে চেপে ধরে বললাম, “ভয় পাচ্ছো কেন মুনিরা সোনা, প্রথমবার পাছায় ধোন ঢুকলে একটু ব্যথা লাগবেই।” আন্টি কিছু আশ্বস্ত সুরে বললো, “সেটা জানি তবে এমন কিছু করিস না যাতে আমার অনেক কষ্ট হয়।” আমি খুব প্রেম নিয়ে বললাম, “ছিঃ সোনা, তুমি আমাকে কি মনে করো। আমি কি তোমার নরম পাছায় অত্যাচার করতে পারি।”

আমি আন্টির মুখ তুলে ধরলাম। আন্টি চোখ বন্ধ করে রেখেছে, প্রথমবার পাছার চোদন খাবে তাই বোধহয় অল্প অল্প ভয় পাচ্ছে। আমি আন্টির নরম মসৃন ঠোট চুষতে লাগলাম। আমি এক হাত দিয়ে আন্টির নরম মাংসল পাছা টিপতে লাগলাম। পাছার ফুটোয় আঙ্গুল ঘষতেই আন্টি থরথর কেঁপে উঠলো। আমি কোন তাড়াহুড়া করলাম না। আন্টির ঠোট আমার মুখের আরো ভিতরে টেনে নিয়ে পাছা খামছে ধরলাম। আন্টি আস্তে আস্তে আমার ধোন খেচছে। আমি আন্টির পাছার ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিলাম। এক অজানা অদ্ভুত শিহরনে আন্টি কেঁপে উঠলো। আমি আন্টির একটা দুধ জোরে জোরে টিপতে লাগলাম, পাছায় আঙ্গুল ঢুকাতে ও বের করতে লাগলাম। আন্টি এভাবে চোখ বন্ধ করে ১০/১২ মিনিট আমার আদর খেলো। তারপর আন্টির শরীর একটা ঝাকি দিয়ে উঠলো। “তন্ময় এখন আমাকে শুইয়ে দে। আর বসে থাকতে পারছিনা” আমি আন্টিকে বিছানায় শুইয়ে দিয়ে আন্টির উপরে শুয়ে পড়লাম। কিছুক্ষন আন্টির ঠোট চুষলাম, দুধ চুষলাম, শক্ত হয়ে থাকা দুধের বোটা কামড়ালাম। আমি আন্টির সেক্স বাড়াতে চাইছিলাম। সেক্স উঠলে পাছায় ধোন ঢুকানোর ব্যথা অতোটা টের পাবে না। আমার তিনটা আঙ্গুল এক সাথে আন্টির গুদে ঢুকে গেলো। আন্টি ছটফট করছে, বুঝতে পারছি আন্টির সেক্স বাড়ছে। আমি ঝড়ের গতিতে আঙ্গুল দিয়ে আন্টির গুদ খেচতে লাগলাম। আন্টির চেহারা লাল হয়ে গেছে, বারবার আমার ধোন খামছে ধরছে। আমি ইচ্ছামতো আন্টির ঠোট দুধ চুষে টিপে গুদ খেচে নিচের দিকে নেমে গেলাম। আমি এবার আন্টির পা দুই দিকে ফাক করে ধরলাম। মাংসল পাছা ফাক হয়ে বাদামী রং এর ছোট টাইট ফুটোটা দেখা গেলো। আমি বললাম, “মুনিরা সোনা তোমার পাছা চেটে দেই?” আন্টি কিছু বললো না, শুধু “উ” করে উঠলো। আমি নরম পাছায় মুখ ডুবিয়ে দিলাম। পাছার ফুটোয় জিভ ছোঁয়াতেই আন্টি আৎকে উঠলো। আমি সেদিকে নজর না দিয়ে, পাছায় হাল্কা কয়েকটা কামড় দিলাম, কামড় খেয়ে আন্টি কোমর উচু করে কয়েকবার পাছা ঝাকালো। মুনিরা আন্টি নাক সিঁটকে বললো, “হয়েছে হয়েছে আর পাছার গন্ধ শুঁকতে হবে না। এবার তাড়াতাড়ি পাছা চুদে আমাকে মুক্তি দে।”

আমি উঠে ধোনে চপচপ করে ক্রীম মাখালাম। আঙ্গুলে ক্রীম নিয়ে আন্টির পাছার ফুটোয় মাখালাম, ফুটো দিয়ে আঙ্গুল ঢুকিয়ে পাছার ভিতরে ক্রীম মাখালাম। আমি জানি আন্টির পাছার টাইট ফুটো দিয়ে এতো সহজে আমার মোটা ধোন ঢুকবে না। আমি আন্টির দুই পা আমার কাধে নিয়ে পাছার ফুটোয় ধোন সেট করলাম। পোঁদের ফুটোয় ধোন ছোঁয়াতেই মুনিরা আন্টি শিহরণে দুই চোখ বন্ধ করলো। আমি আন্টির দুই দুধ শক্ত করে চেপে ধরে বললাম, “মুনিরা আন্টি আণ্টি ভয় পাচ্ছ!” আন্টি একটু ভয় ভয় কণ্ঠে বললো, “তন্ময় সোনা, ধীরে ধীরে ঢুকাস।” আমি মুনিরা আন্টিকে অভয় দিয়ে নিজের কোমর সামনে ঠেলে দিলাম। পচ্‌ করে একটা শব্দ হলো, এক চাপেই অর্ধেক ধোন পোঁদে ঢুকে গেলো। মুনিরা আন্টি ব্যথা পেয়ে কঁকিয়ে উঠলো, "উহ্‌হ্‌হ্‌…………… উহ্‌হ্‌হ্‌………… ইস্‌স্‌স্‌………… মাগো…………" আমি আরেকটা ঠেলা দিলাম, এবার পচাৎ করে পুরো ধোন পোঁদে ঢুকে গেলো। আমি বুঝলাম, মুনিরা আন্টি বিরাট বড় খানকী, আমায় মিথ্যা বলেছে এতক্ষণ, এই পোঁদে অনেক বাঁড়াই ঢুকেছে আগে। মুনিরা আন্টি ঠোট কামড়ে ধরেছে, দুই হাত দিয়ে পোঁদ ফাক করে রেখেছে। আমি তো অবাক! এটা পোঁদ নাকি অন্য কিছু! এতো সহজেই আন্টির পোঁদে ধোন ঢুকবে ভাবতেই পারিনি! আন্টির পোঁদ এতো নরম যে কোনরকম রক্তপাত ছাড়াই ধোনটাকে গিলে ফেললো। মুনিরা আন্টিও খুব বেশি ব্যাথা পায়নি। আমি আন্টির দুধ টিপছি, চোখে মুখে হাত বুলাচ্ছি, মুনিরা আন্টি নিজেকে সামলে নিক তারপর ঠাপানোর সিদ্ধান্ত নিলাম আমি। একটু পরে নিজের হোত্কা বাঁড়াটা আন্টির পোঁদের ফুটোয় চেপে ধরলাম এবং ফর্সা মাংসল পাছাখানা হাত দিয়ে দলতে লাগলাম আর তারপর কোমর ঘুরিয়ে আমি প্রচণ্ড শক্তিতে একটা ঠাপ দিলাম। মুনিরা আন্টি ব্যাথায় চেঁচিয়ে উঠলো, “ও মাগো……আচমকা কি শুরু করলি তন্ময়…ভেতর টা ছিড়ে গেলো…রে…” মুনিরা আন্টি খিঁছে ধরলো বিছানার চাদর খানা আর থর থর করে কাপতে লাগলো, আন্টির পাছার দাবনা দুটো দু ধারে সরে গিয়ে আঁকড়ে ধরেছিলো আমার বাঁড়াখানা। মুনিরা আন্টি খুব দ্রুত নিজেকে সামলে নিয়ে পোঁদ চুদার মজা নিতে লাগলো, প্রচণ্ড কামুকী গলায় বললো, “জোরে জোরে কর…থামিস না সোনা…”
[+] 9 users Like Orbachin's post
Like Reply
#17
Update plz


My pain is constant and sharp, and I do not hope for a better world for anyone. ArrowNamaskar


Like Reply
#18
চমংকার লেখা আপনার ভাই।
মুনিরার বড় মেয়েকে চোদার কাহিনী চাই। ওই মাগির বহুত দেমাগ, ধোন দিয়া গুতায়া ওর দেমাগ বের করতে হবে।
Like Reply
#19
Carry on please.
Like Reply
#20
অবশেষে কাঙ্খিত আপডেট পেলাম। অনেক দেরি করে দিলেন কিন্তু দারুণ হয়েছে ভাই। ধন্যবাদ।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)