Thread Rating:
  • 9 Vote(s) - 2.89 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ট্র্যাজেডি থ্রিলার নিজেকে সমর্পণ
#1
Heart 
ট্র্যাজেডি থ্রিলার নিজেকে সমর্পণ-

 
এই গল্পের শুরুর মূল লেখক আমি নয়গল্প মূল লেখকে নাম fer.progগল্পের মূল লেখক শুরুর কয়েকটি পর্ব লেখার পর আর আপডেট দেয় নিবাকী গল্প টা অসম্পূর্ণ রেখে দেয়গল্প টা আমার কাছে অসাধারণ লেগেছে তাই গল্পের বাকী অংশের কাহিনী আমি আমার নিজের মতো লিখতে চলেছি আশা করি পাঠকদের ভালো লাগবে   

যৌনতার দিক থেকে অতৃপ্তি এবং নিজের ভিতরে আনুগত্যের উপস্থিতি কিভাবে একটি পরিবারের সব কিছুকে উলট পালট করে দেয়, সেটাই এই গল্পের মুল বিষয়।
ট্র্যাজেডি বা থ্রিলার টাইপের গল্প আমি সাধারনত লিখি নাতবে এই গল্পে কিছুটা ট্র্যাজেডি, কিছুটা থ্রিলার এর স্বাদ পাবেন আপনারা। আশা করি, আপনাদের খারাপ লাগবে না।
ভুমিকাঃ
সাল ১৯৭১।বাংলাদেশ তখন ও তৈরি হয় নি। এটার নাম তখন ও পূর্ব পাকিস্তান। পশ্চিম পাকিস্তানি শাসকেরা শাসন করছে পূর্ব পাকিস্তানকে। কিন্তু রাজনৈতিক ডামাডোলে পড়ে শাসক দলের অবসথা ও খারাপ। পূর্ব পাকিস্তান স্বাধীনতা চাইছে, আলাদা হয়ে যেতে চাইছে পশ্চিম পাকিস্তানের করতল থেকে।প্রয়োজনে যুদ্ধ ও বেঁধে যেতে পারে, এমন একটা অবস্থা।
পূর্ব পাকিস্তানের রাজধানী ঢাকা শহরের ছোট একটা এলাকা জুরাইনওখানের এক চৌরাস্তার এক পাশে একটা দ্বিতল বাড়িযার মালিকের নাম আকবর। আকবর সাহেব একজন উচ্চ শিক্ষিত আঁতেল প্রকৃতির লোকবইয়ের পোকা, জ্ঞানের অভিযাত্রী। জ্ঞান আহরনই যার নেশা, সংসার চালায় মুলত উনার সুন্দরী শিক্ষিত স্ত্রী সুলেখা।
সুলেখা একজন ডাক্তার, অনেক কষ্ট করে লেখাপড়া করেছেন,তাই নিজেকে সব সময় নিজের পেশার সাথে সম্পৃক্ত রাখতেই চান তিনিসেই জন্যে নিজের ঘরের নিচতলায় একটা চেম্বার কাম ফার্মেসি বসিয়েছেন। রোগী দেখা এবং তাদেরকে প্রয়োজন মাফিক ওষুধ সরবরাহ করা, এই দুটোই উনার সারাদিনের কাজ। স্বামীর সারাদিনের অবহেলা ও নিজেকে নিয়ে থাকা স্বভাবের বিপরীতে নিজের একটা আলাদা জগত তৈরি করে নিয়েছেন সুলেখা।
বয়স ৩৮ হলে ও এই বয়সে ও চোখ ধাঁধানো সৌন্দর্যের প্রতীক যেন সুলেখা।সাড়া শহরে মিলিটারি আর্মির লোকজন চষে বেড়াচ্ছেপশ্চিম পাকিস্তানী আর্মির উচু পোঁদের লোকজনের যাওয়া আসা আকবর সাহেবের বাড়ীতে হরদমই চলছে। সুলেখাকে দেখে যে ওই সব আর্মির লোকজনের চোখ দিয়ে কামনার আগুন না জ্বলে,এমন কোন কথা নেই।
কিন্তু সুলেখা কাপড় ও চলাফেরায় খুবই পরিমিত, তার উপর চিকিৎসক। ওই সব আর্মির লোকদের ও ওর কাছে আসতে হয় চিকিৎসার জন্যে,তার উপর আকবর সাহেব অনেক সম্মানিত ধনী লোক,তাই চট করে সুলেখার পানে হাত বাড়ানোর সাহস হয় নি কারো।
এই ডাক্তার চেম্বার কাম ফার্মেসী চালাতে সুলেখাকে দুটি লোক সাহায্য করে, একজন হলো দক্ষ রাবেয়া, যে কিনা রোগীদেরকে চিকিৎসা করার কাজে সুলেখাকে সাহায্য করে,এবং সুলেখার নির্দেশনা অনুযায়ী রোগীদেরকে ওষুধ বুঝিয়ে দেয়অন্যজন হলো কাসেম,যার প্রধান কাজ হলো পুরো চেম্বার ও ফার্মেসীর পরিষ্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করা এবং সুলেখার বিভিন্ন ফাইফরমায়েস পূরণ করা। এক কথায় কাসেম হলো ফার্মেসীর ক্লিনার কাম পিওন।কাশেম দেখতে বেশ সুন্দর চেহারার। সুগঠিত পেশিবহুল শরীর ৬ ফুট হাইটের গায়ের রং শ্যামলা।
কাশেমের অসাধারণ সুন্দর চেহারা আর শরীরের গঠনে যেকোনো  মেয়ে দেখলে প্রেমে পড়ে যাবে।রাবেয়া কাশেম সাথে কাজ করতে করতে কখন যে কাশেমের প্রতি দূর্বল হয়ে পড়ে গেছে রাবেয়াও নিজেও জানে না।রাবেয়া ও কাসেমের একটা গোপন সম্পর্ক আছেওরা দুজনে গোপন প্রেমিক প্রেমিকা, অবশ্য ওদের প্রেম মানসিক নয়, শুধুমাত্র শারীরিক।রাবেয়া বিবাহিতা, ওর স্বামী একটা কারখানার দিনমজুর, প্রেম করে অল্প বয়সে বিয়ে করলে ও পরে রাবেয়া বুঝতে পারে যে,ওর স্বামী যৌনতার দিক থেকে তেমন একটা সক্ষম নয়।তখন রাবেয়া সুলেখার এখানে কাজ করা অবস্থাতেই বিভিন্ন সময় কাশেমের সাথে শারীরিক সম্পর্ক করা শুরু করে, অতি গোপনে।
রাবেয়া একটু বড়সড় চওড়া ফিগারের মহিলা। ওর মাই দুটি বিশাল বড় বড়,৩৯ ডাবল ডি সাইজের মাই দুটি ওর শরীরকে ছাপিয়ে সব সময় সামনের উৎসুক জনতার চোখের সামনে চলে আসে।৩২ বছরের রাবেয়ার পাছাটা ও বিশাল।
ওই সময়ের সামাজিক ব্যবস্থায় কোন নারী স্বামীকে ত্যাগ করলে, তাকে বদচলন বা খারাপ চরিত্রের নারী বলেই সমাজে মনে করা হতো, তাই সমাজের চোখে ধুলো দিয়ে নিজের শরীরের যৌন ক্ষুধা কাশেমের সাথে মিটিয়ে নেয়াকেই ওর জন্যে ঠিক মনে করছিলো রাবেয়া।
কাসেম খুব অলস প্রকৃতির অল্প বয়সী সুঠাম দেহের ছেলে, বয়স ২৮,ওর জন্যে বরাদ্দকৃত কাজটা ছাড়া বাকি সব কিছু ওর জন্যে আনন্দদায়ক। সারাদিন ফ্লোর পরিষ্কার করা, ওষুধের তাক পরিষ্কার করা,দোকানের সামনে ঝারু দেয়া, এগুলি সব হচ্ছে ওর জন্যে খুবই বিরক্তিকর ব্যাপার, যদি ও এই কাজের জন্যেই ওর চাকরী।
এই চাকরীর সবচেয়ে ভালো দিক হচ্ছে খাবার এবং রাবেয়া এর সাথে সময় কাটানো। রাবেয়া ওর চেয়ে বয়সে অনেক বড় হলে ও, এখন ও বিয়ে করেনি, এই কারনে রাবেয়ার বিশাল শরীর নিয়ে খেলতে খুব ভালবাসে সে।
অবশ্য সব কিছুই সুলেখাকে লুকিয়ে করে ওরা। নিচতলায় বিশাল বড় চেম্বার ও ফার্মেসী ছাড়া ও দুটি স্টোর রুম, সুলেখা এর নিজস্ব একটা লেখাপড়ার রুম এবং একটা চাকরদের থাকার রুম ও আছে।অবশ্য চাকরদের থাকার ওই রুমে কেউ থাকে না,শুধু একটা বিছানা ফেলা আছে।সুলেখা বাড়ীতে পার্মানেন্ট কাজের লোক রাখা পছন্দ করে না, তাই ওই রুমটি খালিই থাকে।
পিছনের ওই স্টোর রুম এবং চাকরদের থাকার ওই রুমটাই হচ্ছে রাবেয়া আর কাসেমের অভিসারের জায়গা।সকাল ৯ টা থেকে রাত ১০ টা পর্যন্ত ওদের ডিউটি,এর মাঝে ৪ বার ওদের বিশ্রাম করার সময় দেয় সুলেখা। ওই সময়টুকুতে বিশ্রাম বাদ দিয়ে নিজেদের শরীর নিয়ে খেলায় ব্যস্ত থাকে দুই শরীরের ক্ষুধা নিবারন কারী রাবেয়া ও কাসেম।
কাসেম বেশ চোদন পটু ছেলে, শারীরিক পরিশ্রম করে বলে ওর শরীরে অনেক শক্তি, সাথে উপরওয়ালার দান হিসাবে বিশাল বড় আর মোটা এক পুরুষাঙ্গ ওকে সাহায্য করে রাবেয়ার মত গোলগাল টাইপের বিশাল গতরের নারীকে চুদে সুখ দিতে।
সারাদিন কাজের ফাঁকে ফাঁকে সুলেখার চোখ এড়িয়ে রাবেয়ার মাই টিপা চলে, রাবেয়া ও সুযোগ বুঝে কাপড়ের উপর দিয়েই কাসেমের আখাম্বা বাড়াটাকে টিপে দেয়া, সুযোগ পেলে,প্যান্টের চেইন খুলে মুখে নেয়া, রাবেয়ার জন্যে ও দারুন রোমাঞ্চকর কাজ।
ওদের এই গোপন সম্পর্ক চলছে আজ প্রায় ২ বছর যাবত।সারাদিনের কাজের শেষে রাতে যখন রাবেয়াকে ওর ধ্বজভঙ্গ স্বামী নিতে আসে, তখন যৌন তৃপ্তি নিয়েই রাবেয়া ওর স্বামীর সাইকেলের পিছনে উঠে বসে।
স্বামীর কাছ থেকে আলাদা করে কিছু পাওয়ার দরকার থাকে না ওর। কাসেমের আগে রাবেয়ার এই রকম আর কারো সাথে সম্পর্ক ছিলো না,নিজের শরীরের ক্ষুধা কাশেমের সাথে মিলিত হয়েই ওকে মিটাতে হবে, এটা বুঝে গিয়েছিলো রাবেয়া।
 
[+] 6 users Like Zarif's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ট্র্যাজেডি থ্রিলার নিজেকে সমর্পণ-


ওদিকে কাসেম থাকে ওর রোগাক্রান্ত মা ও বিধবা বোনের সাথে।ওর মা দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত, মায়ের ওষুধের পিছনেই কাসেমের বেতনের বেশিরভাগ টাকা ব্যয় হয়ে যায়। কাসেম চাকরি করে, তাই ওর মায়ের সেবা করে ওর বিধবা বড় বোন।
সারাদিন সুলেখার বাড়ীতে ভালো ভালো অনেক খাবার খেয়েই দিন কাটে কাসেমের, তাই রাতে বাড়ীতে শুধু ঘুমানোর জন্যেই ফিরে আসে সে। যেহেতু সুলেখার ওর বাড়ীতে কাজের লোকদের থাকতে দেয় না।
দোতলায় ওর স্বামীর বিশাল বড় স্টাডি রুম আছে, সেখানেই বই পড়ে, কবিতা আবৃতি করে, গান শুনেই কাটে আকবর সাহেবের। বাবা প্রচুর অর্থ রেখে গেছেন, তাই অর্থ কামাই নিয়ে কোনদিন চিন্তা করার দরকার হয় নি আকবর সাহেবের। উনার একটা শখ হলো, বিভিন্ন পুরাকীর্তির জিনিসপত্র সংগ্রহ করা। প্রাচিন আমলের বিভিন্ন রকমের তৈজসপত্র, মুদ্রা, শোপিস সংগ্রহ করে আনা উনার সখের কাজ।
এই কাজে প্রচুর অর্থ ও ব্যয় করেন তিনি। স্ত্রী সুলেখার সারাদিন কিভাবে কাটে, কি করে, সেটা নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই উনার।এমন কি উনি কালে ভদ্রে ও সুলেখার ফার্মেসীতে পা রাখেন না,ওষুধের গন্ধে নাকি উনার মাথাব্যথা হয়ে যায়,তাই খুব বেশি দরকার না পড়লে সুলেখার চেম্বার কাম ফার্মেসিতে পা দেন না তিনি।বিকালে সন্ধ্যের পড়ে উনার কিছু ঘনিষ্ঠ আঁতেল বন্ধুবান্ধব আসেন উনার কাছে।
ওদের সাথে বসে আড্ডা দেয়া এবং ঘরের কাজের মহিলাকে ঘন ঘন চা নাস্তার অর্ডার দেয়া ছাড়া অন্য কোন কাজে তিনি গলার কথা খরচ করেন না।রাতে ঘুমানোর সময় পাশে শোয়া স্ত্রীর শরীরে হাত দিয়ে একটু আদর করে দেয়া, স্ত্রী কে জড়িয়ে ঘুমানো,এই সব উনার স্বভাবে নেই। স্ত্রীকে উনি ঘরের একটা আসবাবপত্রের চেয়ে ও বেশি দাম দেন নি কোনদিন।
আকবর সাহেবের বাড়িটা চৌরাস্তার ধারে,কাজেই চৌরাস্তার অন্য ধারে একটা হোটেল আছে, যেখানে খাবারের সাথে সাথে রাতে মদ গাঁজার আড্ডা ও চলে।গভীর রাতে, রাত ১ টা বা ২ টার দিকে যখন হোটেল বন্ধ হয়,তখন একদল মাতাল নেশাখোর লোক হোটেল থেকে হইচই করতে করতে বের হয়।
এই দৃশ্যটা দোতলার নিজের বেডরুমের জানালা থেকে দেখার পরই সাধারনত আকবর সাহেব ঘুমাতে যান।কেন এই দৃশ্যটা না দেখে ঘুমালে আকবর সাহেবের ভালো লাগে না, তিনি জানেন না।
নিজে কখন ও নেশা করেন না তিনি, কিন্তু গভীর রাতে মাতাল নেশাখোর লোকজনের কথা বা আচরন দেখে মজা পান তিনি।স্ত্রী সুলেখা কখনও এই কাজে স্বামীর সহগামি হন না।মাতাল নেশাখোর লোকজন দেখতে খুবই অপছন্দ করেন তিনি।
এই বাড়ির কোন জিনিষের প্রতি যদি আকবর সাহেবের আকর্ষণ থাকে,তাহলে সেটা হলো উনার একমাত্র মেয়ে অদিতি।কৈশোর পেরিয়ে যৌবনে পা দিচ্ছে অদিতি। বাবার বই পড়া, কবিতা আবৃতি এবং গান শোনাকে খুব উপভোগ করে অদিতি।
তাই বলতে গেলে অনেকটাই বাবার নেওটা সে।যদি ও তার লেখাপড়া থেকে শুরু করে, কাপড় পড়া, গোসল করা, খাবার, স্কুল, সব কিছুকেই অত্যন্ত দায়িত্ব নিয়ে চালায় ওর মা সুলেখা।
যদি ও মেয়ের সাথে সব সময় আঠার মত লেগে থাকে সুলেখা,কিন্তু তারপর ও সেখানে আদরের চেয়ে শাসনের ভাগটাই বেশি থাকে।সেই জন্যেই এই বয়সের মেয়েদের যা হয়ে থাকে, মেয়ে সব সময় বাবার পক্ষে থাকে।কারণ বাবার কাছ থেকে আদর ছাড়া কোন রকম শাসন সে কোনদিন পায় নাই।
সুলেখা আর আকবরের সম্পর্কটা একটু অন্যরকম। কোনদিন সে সুলেখার প্রতি কোন রকম আদর ভালবাসা সোহাগ জাতীয় জিনিষ প্রদর্শন করে নি আজ পর্যন্ত।বিয়ের পর পরই কোন এক রাতে কিছুটা সেক্স করার ফলে সুলেখা গর্ভবতী হয়ে যায়।
অদিতি হচ্ছে সেই মিলনের ফল।এর পড়ে কালে ভদ্রে ও আকবর সাহেবের যৌন উত্তেজনা আসতো এতো বছর ধরে, তখন সে ৫ মিনিট সুলেখার শরীরের উপর থেকে নেমে যেতো। এই জীবনে কোনদিন প্রকৃত যৌন সুখ পায় নি সুলেখা।
আর অন্যদিকে আকবরের না আছে যৌন সুখ দেয়ার ইচ্ছা,না আছে ক্ষমতা। সে আছে তার জ্ঞানের জগত নিয়ে। রাতে দুজনে এক সাথে ঘুমায়,এক সাথে খাবারের টেবিলে বসে খায়, মাঝে মাঝে সুলেখা হয়ত ওর স্বামীকে সংসারের কোন কথা বলে,মেয়ের ভবিষ্যৎ নিয়ে কোন কথা বলে, তখন আকবর বসে বসে ঝিমাতে থাকে,আর মাঝে মাঝে হ্যাঁ,ঠিক আছে, করে ফেলো,এই টাইপের কিছু জবাব ছাড়া আর কোন কথা বের হয় না ওর মুখ দিয়ে।শুধুমাত্র নিজের সামাজিক অবস্থান ও শিক্ষা এবং মেয়ের মুখের দিকে তাকিয়ে সুলেখা ওর দিন পার করছে, আকবর সাহেবের সংসারে।
মেডিক্যাল কলেজে লেখাপড়ার সময় সুলেখার রুপে কত পুরুষ দিওয়ানা ছিলো।সুলেখা সেই সময় কাউকে পাত্তা দেয় নি।মেয়ে অদিতির মুখের দিকে তাকালে সুলেখার এই কষ্ট অনেকটা দূর হয়ে যায়। মেয়ে যে ওর চেয়ে ১০ গুন বেশি সুন্দরী,রূপসী আর লেখাপড়ায় ও দারুন মেধাবী,এটা ভাবলেই সুলেখার গর্বে বুক ভরে যায়।
এমন সুন্দর পুতুলের মত মেয়েটাকে জন্ম দিতে পেরে এবং ওকে মানুষ করতে পেরে সুলেখার মনে হয় ওর জীবনের সব চাওয়া পাওয়া দূর হয়ে গেছে। যদি ও সুলেখার এই উপলব্দি খুব শীঘ্রই পরিবর্তিত হয়ে যাবে আপনাদের সামনে।
রাবেয়া ও কাসেম কাজ করছে সুলেখার সাথে প্রায় ৪ বছর ধরে।রাবেয়া খুব ভালো কাজ জানে, আর সুলেখার কথা খুব ভালো বুঝতে পারে, এই জন্যে অনেক বেশি বেতন দিয়ে রাবেয়াকে সে নিজের কাছে রেখেছে।
অন্যদিকে কাসেমকে একটা কেমন যেন টাইপের মনে হয়,তবে সুলেখার কঠিন অনুসাশন ও নিয়মের কারনে ওর সামনে কোনদিন বেয়াদপি করতে সাহস পায় নি কাসেম। দেশে যুদ্ধ শুরু হবে হবে করছে,এমন সময়, সুলেখার স্বামীর পরিচিত এক আর্মির কর্নেল এসে প্রায়ই কাসেমকে ধমক দিয়ে যায়।
এই সব কাজ বাদ দিয়ে ওকে আর্মিতে ঢুকে যেতে বলে,না হলে ওকে কোনদিন ওদের টর্চার সেলে ধরে নিয়ে যাবে বলে হুমকি দিচ্ছে প্রায় দিনই।সুলেখাই বার বার সেই কর্নেলকে অনুরোধ করে কাসেমকে রক্ষা করছে।
কাসেমেরও বড়ই ভয় এই পাকিস্তান আর্মির কর্নেলকে।কোনভাবেই সে আর্মিতে ঢুকতে চায় না, তার উপর আর্মির লোক যদি ওকে নিয়ে একবার টর্চার সেলে ঢুকিয়ে জিজ্ঞাসাবাদ করে,তাহলে তো কথাই নেই,কাসেম আর জীবন নিয়ে ওখান থেকে বের হতে পারবে না।
পূর্ব পাকিস্তানের স্বাধীনতা সংগ্রামীদের সাথে কাসেমের কোন যোগাযোগ আছে কি না,এই প্রশ্নের সম্মুখিন হতে হয় কাসেমকে প্রায় প্রতিদিনই।আকবর সাহেবের আর্মির বন্ধুরা এই বাড়ীতে এলেই কাসেমকে দেখলেই জানতে চায় সেটা।সুলেখাই রক্ষা করছে বার বার কাসেমকে।এই কারনে কাসেম ও সুলেখা প্রতি খুবই কৃতজ্ঞ।
 
[+] 1 user Likes Zarif's post
Like Reply
#3
ট্র্যাজেডি থ্রিলার নিজেকে সমর্পন-৩ 
 
রাজনৈতিক অবস্থা বেশ উত্তপ্ত এই মুহূর্তে, কখন কি হয়ে যায়, বলা যায় না, যুদ্ধ বেঁধে যাবে যাবে মনে হচ্ছে।এই মুহূর্তে একদিন সুলেখার জীবনে ঘটে গেলো খুব ছোট কিন্তু তাৎপর্যপূর্ণ একটি ঘটনা।
। একটু পর পর আর্মির লোকজন ও টহল দিয়ে বেড়াচ্ছে গাড়ি নিয়ে।
সবাই খুব ভীত, কখন কি হয় বলা যায় না। সারাদিনে সুলেখার চেম্বারে রুগীর সংখ্যা ও আজ কমই ছিলো।রাবেয়া আর কাসেমের সন্ধি ছিলো, সন্ধ্যের পর এক কাট চোদনের, কিন্তু হঠাত করেই রাবেয়ার ধ্বজভঙ্গ স্বামী এসে উপস্থিত, ওদের নেতা নাকি স্বাধীনতা ঘোষণা করে দিয়েছে, তাই দেশে যুদ্ধ বেঁধে গেলো বলে।
কাসেম তখন স্টোর রুমে রাবেয়ার জন্যে অপেক্ষা করছিলো,এলেই চুদতে শুরু করবে,এই ভেবে।রাবেয়া স্বামীকে দেখে একটু অবাক, কিন্তু সুলেখা তখনই রাবেয়াকে চলে যেতে বললো ওর স্বামীর সাথে। রাবেয়া একটু ইতস্তত করছিলো, আর বললো সুলেখাকে, যে সে স্টোর রুমটা গুছিয়ে আসছে।
সুলেখা একটা ধমক দিলো রাবেয়াকে, একে তো দেশের অবস্থা খারাপ,তার উপর রাবেয়ার স্বামী এসে দাড়িয়ে আছে, সুলেখা আশ্বাস দিলো যে, সে হাতের কাজ শেষ করে নিজেই স্টোর রুম গুছিয়ে রাখবে।অগত্যা রাবেয়া ওর স্বামীর হাতে ধরে বেরিয়ে এলো,যদি ও ওর মন পড়ে আছে স্টোর রুমে কাসেমের কাছে, সেখানে কাসেম অপেক্ষায় আছে ওর জন্যে।
রাবেয়া চলে যাওয়ার পরে ও বেশ কিছুটা সময় ধরে নিজের চেম্বারে কাজ করলেন সুলেখা,এর পরে উঠে একটা লম্বা করে আড়মোড়া ভাঙলেন, দোকানে এখন কেউ নেই, যদি ও অন্যান্য দিন এই সময়ে রুগীর অনেক ভিড় থাকে,কিন্তু আজ রাজনৈতিক ডামাডোলের কারনে রাস্তায় চলাচলকারী লোকজনের সংখ্যা ও যেমন কম,তেমনি সুলেখার চেম্বারে রুগীর সংখ্যা ও খুব কম।
আজ আর রুগি আসার সম্ভাবনা নেই দেখে, সুলেখার নির্দেশে ভিতরের রুমে সব কিছু গুছিয়ে রাখছে কাসেম, আর সুলেখা ধীরে ধীরে এক রুম এক রুম করে লাইট পাখা সব বন্ধ করতে লাগলেন।কিন্তু স্টোর রুমের কাছে গিয়ে দেখতে পেলেন যে, ওটা অন্ধকার হয়ে আছে,কিন্তু তারপর ও সেটা লাইট জ্বালিয়ে একবার চেক করে দেখতে চাইলেন সুলেখা।
রুমে ঢুকে লাইটের বোর্ডের কাছে যাওয়ার আগেই দুটি শক্তিশালী সুঠাম পুরুষালী হাত আচমকা পিছন থেকে জড়িয়ে ধরলো সুলেখাকে, এর পরেই একটা শক্ত হাত এসে সুলেখার ঘাড়কে বাঁকা করে পিছনের দিকে ফিরিয়ে এক জোড়া তৃষ্ণার্ত ঠোঁট এসে অধিকার করলো সুলেখার নরম পেলব ঠোঁট দুটিকে।
বেশ কয়েক মুহূর্তের জন্যে সুলেখা ভেবে পেলেন না কি হচ্ছে,কে ওকে জড়িয়ে ধরলো ওর ঘরের ভিতরেই।সুলেখা অন্ধকারে দেখতেও পাচ্ছেন না কে ওকে জড়িয়ে ধরেছে,কিন্তু একটি শক্তিশালী হাত সুলেখার মাথার পিছনে থেকে সুলেখার মাথা সহ ঠোঁট দুটিকে নিজের ঠোঁটের সাথে চেপে ধরে রাখছিলো, আর অন্য একটি হাত কাপড়ের উপর দিয়েই সুলেখার অব্যবহৃত নরম স্তনটাকে মুঠোয় নিয়ে খামছে পিষে চেপে চেপে ধরছিলো।
সুলেখার এই কিংকর্তব্যবিমুর অবস্থার সময়কাল সর্বোচ্চ ৫ সেকেন্ড হবে বোধহয়, তারপরেই সুলেখার মাথায় কাজ করলো,এটা কাসেম ছাড়া আর কারো কাজ নয়।সুলেখা যেন ঝট করে নিজের শরীরে শক্তি এবং ওর পরবর্তী করনীয় কাজ খুঁজে পেলো।
এক ঝটকায় নিজেকে কাসেমের শরীর থেকে বিচ্ছিন্ন করে নিজের কোমল হাতের সমস্ত শক্তি দিয়ে চটাস করে একটা বিশাল আকারের থাপ্পড় কশালেন কাসেমের রুক্ষ খোঁচা খোঁচা গালে। আচমকা মেয়েলি হাতের থাপ্পড় খেয়ে ক্রোধে ফুঁসে উঠলো কাসেম।
রাবেয়া যে এমন একটা কাজ করতে পারে চিন্তাই আসে নাই কোনদিন কাসেমের।কাসেম ভেবেছিলো এইভাবে আচমকা রাবেয়াকে চেপে ধরলে বরং সে আরও বেশি খুশি হবে। কিন্তু রাবেয়ার থাপ্পড় গালে পড়তেই রাগ হলো কাসেমের।
কিন্তু কাসেমকে রাগ দেখানোর জন্যে কোন সময় দিলো না সুলেখা, দ্রুত বেগে তিনি নিজেকে কাসেমের বাহুর গ্রাস থেকে মুক্ত করে দ্রুত স্টোর রুম থেকে বেরিয়ে গেলেন। কাসেমের রাগ আরও বেড়ে গেলো, একে তো রাবেয়া ওকে থাপ্পড় দিলো, আবার কোন কথা না বলেই দ্রুত বেগে বেরিয়ে গেলো,বাড়া খাড়া করে রেখেছিলো কাসেম,এলেই সময় নষ্ট না করে রাবেয়াকে ওটা দিয়ে গেথে ফেলার জন্যে।
নিজের বাড়ার দিকে তাকিয়ে এখন হাসবে নাকি কাঁদবে বুঝতে পারলো না কাসেম,নাকি রাগ দেখাবে, কিন্তু কার উপর রাগ দেখাবে,যার উপর দেখাবে,সে তো এক লাফে ঘর থেকে বেরিয়ে গেলো। কাসেম “ধুত্তরি শালা, কাল দেখবো তোকে খানকী মাগী…”-এই বলে নিজে ও স্টোর রুম থেকে বেরিয়ে ওর সাইকেল চালিয়ে নিজের বাসার উদ্দেশ্যে রওনা দিলো।
ওদিকে স্টোর রুম থেকে বেরিয়ে সুলেখা সোজা উপরে নিজের রুমে চলে গেলো।কাসেমের কাজ হচ্ছে দোকানের সামনের শাঁটার আর বাড়ির পিছনের গেট বন্ধ করে চাবি একটি নির্দিষ্ট জায়গায় গুছিয়ে রেখে বেরিয়ে যাওয়া।সে সেটা না করে চলে যাওয়ায় কিছু পড়ে এসে সেই কাজ করলো সুলেখা নিজেই।যতই রাত হচ্ছে, ওদিকে বাইরে রাস্তায় লোকজনের চলাচল ক্রমেই বাড়ছে।সুলেখা ফ্রেশ হয়ে নিয়ে টিভি চালিয়ে খবর দেখতে লাগলেন, দেশের অবস্থার খোঁজখবর নিতে লাগলেন।
ঠাণ্ডা মাথায় বসে ভাবতে লাগলেন সুলেখা, যে কাসেম এই রকম একটি কাজ কেন করলো।কাসেম যে ওকে রাবেয়া ভেবে জড়িয়ে ধরেছিলো বা রাবেয়ার সাথে কাসেমের কোন রকম অবৈধ অনৈতিক সম্পর্ক আছে,এটা একবার ও মাথায় আসলো না সুলেখার।ওদিকে কাসেম ও জানে না যে,সে রাবেয়াকে নয়,ওর মালকিন,ওর অন্নদাত্রী সুলেখার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে,সুলেখার মাই টিপে ধরেছিলো।
 
[+] 2 users Like Zarif's post
Like Reply
#4
ট্র্যাজেডি থ্রিলার নিজেকে সমর্পন-
 


গতকালকে আমার স্বামী তাড়াতাড়ি আমাকে নিতে চলে এসেছিলো রে কাশেম।ম্যাডামও চলে যেতে বললো তাই তোকে আর বলে যেতে পারিনি তুই কি আমার জন্য স্টোর রুমে অনেকক্ষণ অপেক্ষা করেছিলি?কাশেম কালকে বাড়ি ফিরে বুঝতে পেরেছিল রাবেয়া ভেবে সুলেখাকে স্টোর রুমে জড়িয়ে ধরে চুম্বন করেছিল। তবে কাসেমের মনে চলমান এসব কথা বুঝতে পারলো না রাবেয়া,সে তার স্বভাব সুলভ বাচালতা দিয়ে এটা সেটা, দেশের কথা, ঘরের কথা বলতে বলতে কাজ করছিলো।কাসেমের মন পড়ে আছে কখন মেমসাহেব নিচে নামবে, আর রাবেয়ার চোখ এড়িয়ে কাসেম ওর পা জড়িয়ে ধরে মাফ চাইবে।কারন সুলেখা এবং ওর স্বামীর অনেক ক্ষমতা,ওরা চাইলেই কাসেমকে ছিন্নভিন্ন করে দিতে পারে।
সকালে ঘুম থেকে উঠে সুলেখা দৈনন্দিন সব কাজ শেষ করে নিচে নামলেন। রাবেয়া ওকে দেখেই সালাম করলো,কাসেম তখন ওষুধের আলমারিগুলির কাচ মুছছিলো।সুলেখা এক পলক তাকালো কাসেমের দিকে, কিন্তু পরক্ষনেই চোখ নামিয়ে নিলো।কাসেমকে দেখার সাথে সাথেই গতরাতের স্মৃতি ভেসে উঠলো সুলেখার মনে।
একটা শক্ত হাত খামছে ধরেছে ওর একটি স্তনকে, আর এক জোড়া তৃষ্ণার্ত ক্ষুধার্ত ঠোঁট ঠেসে ধরেছে ওর ঠোঁট দুটিকে। নিজের অজান্তেই সুলেখার একটা হাত চলে এলো ওর ঠোঁটের উপর।যেন এই মাত্র সেখানে কেউ একটা চুমু একে দিয়েছে।পরমুহুরতেই আবার সুলেখার চোখ চলে এলো কাসেমের উপর, কাসেম তখন ও সুলেখার দিকে তাকিয়ে আছে, ওকে গভীরভাবে পর্যবেক্ষণ করছে।
সুলেখা লজ্জা পেয়ে গেলো, নিজের হাতের আঙ্গুলকে ঠোঁটের উপর থেকে সরিয়ে দিলেন, সাথে সাথে নিজের চোখ নামিয়ে নিয়ে ধীরে ধীরে নিজের চেয়ারে গিয়ে বসলেন।
সুলেখা চিন্তায় পড়ে গেলো, সে ভেবেছিলো আজ সকালেই কাসেমকে সে বিদায় করে দিবে। কিন্তু কাসেমকে দেখার সাথে সাথে সুলেখার মন পরিবর্তন হলো দেশের এই খারাপ পরিস্থিতি সময় কাশেম বিদায় করে দিলে কাশেম তো ওর মা আর বিধবা বোনেকে নিয়ে বিপদে পড়ে যাবে খাওয়াবে কি তাদের কাজ টা চলে গেলে। নিজের চেম্বারে বসে ওর এই অস্বাভাবিক আচরন নজর এড়ালো না রাবেয়া ও কাসেমের।ওরা অবাক চোখে তাকিয়ে রইলো সুলেখার দিকে।
কাসেম চিন্তায় পড়ে গেলো সুলেখার আচরন দেখে, কোথায় ওকে দেখেই রাগে অগ্নিমূর্তি হয়ে যাওয়ার কথা সুলেখার,কিন্তু টা না করে সুলেখা যেন কেমন লাজুক লাজুক কেমন যেন অস্বাভাবিক আচরন করছে।
এর মানে কি সুলেখার ভালো লেগেছে ওর গত রাতের আচরন?কিন্তু ভালো লাগলে ও কাসেমকে থাপ্পড় দিলো কেন? কাসেম ওখান থেকে ভিতরের রুমে চলে গেলো,একা নিরিবিলি বসে চিন্তা করতে লাগলো, সুলেখার মত নারীর কি ওর মত নিচু জাতের লোকের হাতে মাই টিপা খেতে ভালো লাগার কথা?
এর মানে কি ওদের সাহেবের সাথে মেমসাহেবের সম্পর্ক মনে হয় ভালো না। কাসেম চিন্তা করে দেখলো যে,কোনদিন ওরা নিজের চোখে মেমসাহেব আর সাহেবের কোনরকম মধুমর সম্পর্ক দেখে নি।
কিন্তু এর মানে এই না যে, মেমসাহেবের মত উচ্চ শিক্ষিত,উচু শ্রেণির ভদ্র বাড়ির বৌ ওর মত নিচু জাতের লেখাপড়া না জানা লোকের সাথে একটি চুমু বা একবার মাই টিপা খেয়েই পটে যাবে?
সুলেখা কি ওকে কাজ থেকে তাড়িয়ে দিবে নাকি রেখে দিবে, এই প্রশ্নই চলতে লাগলো ওর মনে বার বার।সারাদিন কাজের ফাঁকে ফাঁকে একটু পর পরই সুলেখার সাথে কাসেমের চোখাচোখি হচ্ছে, সুলেখা বার বারই মাথা নিচু করে চোখ সরিয়ে নিচ্ছে।সুলেখার এহেন আচরন কোনভাবেই বুঝতে পারছে না কাসেম।
সন্ধ্যার পড়ে যখন রুগীর ভিড়, সেই সময় কোন এক কাজে সুলেখা ওর চেম্বার থেকে উঠে অন্য রুমে যাবার সময়ে কাসেম আবার সেই রুম থেকে বেরিয়ে আসছিলো,দুজনেই আজ সারাদিন অন্যমনস্ক ছিলো,তাই মুখোমুখি ধাক্কা লেগে গেলো দুজনের। কাসেমের হাতে ফাইল ছিলো,সুলেখার ধাক্কায়, সেগুলি নিচে পড়ে গেলো।
কাশেম স্যরি বলে নিচু হলো ফাইল তুলতে, আবার ও দুজনের মাথা ঠোকাঠুকি খেয়ে গেলো। সুলেখা নিজেকে সামলে নিয়ে দাড়িয়ে গেলো, কাসেমকে ফাইল তুলতে দিলো।কাসেম উঠে দাড়িয়ে ফাইলগুলি সুলেখার হতে দেয়ার সময়“মেমসাহেব, আমি খুব দুঃখিত…ক্ষমা করে দেন…আমি ইচ্ছে করে করি নি…”-কথাগুলি কোনমতে বললো।
সুলেখা আবার ও কাসেমের মুখের দিকে তাকালো, সে বুঝতে পারলো না, কাসেম কি গত রাতের জন্যে ক্ষমা চাইলো, নাকি এখনকার জন্যে।কিন্তু সুলেখাকে সেটা চিন্তা করার সময় দিতেই হয়ত কথাগুলি বলে কাসেম দাঁড়ালো না, সোজা ওর কাজে চলে গেলো।কাসেম ও ইচ্ছে করেই নিজের নিরপরাধ অবস্থা বুঝানোর জন্যেই এখন সুযোগ পেয়ে এই কথাগুলি বললো।
কাসেম কি সত্যিই গত রাতের জন্যে অনুতপ্ত নাকি ওর চোখেমুখে কোন শয়তানি লুকিয়ে আছে, খুজতে লাগলো সুলেখা। তবে গত রাতের পর থেকে এখন পর্যন্ত সুলেখা একটি কথাও বলে নি, যতবারই সুলেখার প্রয়োজন হয়েছে কোন কিছু বলার কাসেমকে,সেটা সে সরাসরি না বলে, রাবেয়াকে বলেছে, যেন কাসেমকে এটা করতে বলে।এমনকি কাসেম সামনে আছে, এমন সময়ে ও “রাবেয়া, কাসেমকে বলো তো, এটা করতে…”-এভাবে কথা বলছিলো সুলেখা।
রাবেয়া ও বুঝতে পারছিলো না যে,সুলেখা আজ এমন আচরন কেন করছে। ওর কাছে মনে হলো, কাসেমের কোন আচরনে বোধহয় মেমসাহেব খুব বিরক্ত, তাই উনার ইচ্ছে করছে না কাসেমের সাথে কথা বলতে।সুলেখার সেই সব নির্দেশ যখন রাবেয়া আবার কাসেমকে বলছে, তখন কাসেম রাগের স্বরে প্রশ্ন করলো“এই কথা তোমাকে বলতে হবে কেন? মেমসাহেব কি এই কথা আমাকে বলতে পারেন না? আমি কি মানুষ না?”।
কিন্তু কাসেমের এই প্রশ্নের জবাব ও তো নেই রাবেয়ার কাছে।ওদের দুজনের মাঝে কি হয়েছে জানে না সে,আজ দুপুর বেলায় রাবেয়া যখন চোদন খেতে চাইলো কাসেমের কাছে তখনও কাসেম ওকে চুদলো না, বরং কেমন যেন রাগের চোখে তাইয়ে ছিলো রাবেয়ার দিকে,যেন চোদা খাবার কথা বলে রাবেয়া খুব বড় অন্যায় করে ফেলেছে।
ওদিকে সুলেখার মনের অবস্থা ও কেমন যেন, কোন কাজে ঠিক মত স্বস্তি পাচ্ছে না সেযতবার কাসেমের উপর চোখ পড়ছে,কেন যেন সুলেখা কোনভাবেই সাহস যোগার করতে পারছে না, কাসেমকে ডেকে ওর চাকরি যে আর নেই,এটা বলে দেয়ার।
এভাবেই সেদিনটা কাটলো, পরদিন কাজে আসার পরে কাসেমের মাথায় হঠাৎ  এলো,“মনে হয় মেমসাহেবের কাছে আমার সেদিনের কাজটা ভালো লেগেছে…মনে মনে তিনি হয়ত আমাকে কামনা করছেনকিন্তু উনার মত সম্মানি মহিলা সামাজিক মর্যাদার মানুষ কিভাবে আমাকে উৎসাহ দিবে, তাই হয়ত উনি চুপ করে আছেন…”।
মনে মনে একটা প্লান করলো কাসেম,সুলেখার সাথে আরও কয়েকবার শরীরের ঘষা লাগিয়ে দেখতে হবে,সুলেখা কোন রকম প্রতিবাদ করে কি না। ওর তো হারাবার আর কিছু নেই,সুলেখা যদি সেদিনের কথা ওর স্বামীকে বলে দেয়,তাহলে কাসেমের চরম শাস্তি হয়ে যাবে, কিন্তু শাস্তি নিশ্চিত হবার আগেই যদি কাসেম জেনে ফেলতে পারে যে, মেমসাহেবের কোন জিনিষটা ভালো লাগে, তাহলে সেটাই বড় লাভ হবে কাসেমের জন্যে। তাছাড়া সুলেখার আচরন দেখে কাসেমের মনে হচ্ছে যে, সে যদি মেমসাহেবের সাথে আরও কিছু ও করে ফেলে তাহলেও সুলেখা এখনকার মতই চুপ করেই থাকবে।
প্লান মোতাবেক কাজ শুরু করলো কাসেম।সুলেখা একজন রুগিকে শুইয়ে দিয়ে, পাশে দাড়িয়ে ওই রুগীর ব্লাড প্রেসার মাপছে, কাসেম এসে ফ্লোর মোছার অজুহাতে সুলেখার পিছন দিয়ে যাওয়ার সময় নিজের একটা হাতের তালুকে সুলেখার পাছার সাথে ঘষে দিয়ে সড়ে গেলো।দুই বা তিন মুহূর্তের জন্যে সুলেখার একদম স্থির হয়ে গেলো, কাসেম যে ওর পাশ দিয়ে যাওয়ার সময় ওর পাছার হাত বুলিয়ে দিয়ে গেছে, সেটা বুঝতে পেরে কি করবে,বুঝতে উঠতে পারলো না সুলেখা।
দিনে দুপুরে রুগীর সামনে সুলেখার শরীরে ইচ্ছে করে হাত দেয়ার সাহস কিভাবে পেলো কাসেম,ভেবে অবাক হচ্ছে,কিন্তু কাসেমকে ডেকে না বলে দেয়ার বা কাজ থেকে ছাড়িয়ে দেয়ার মত যথেষ্ট মনবল পাচ্ছেন না সুলেখা।
 
[+] 2 users Like Zarif's post
Like Reply
#5
ট্র্যাজেডি থ্রিলার নিজেকে সমর্পণ-


আবার রুগীর সামনে কাসেমের সাথে কোন রকম সিন ও করতে চান না সুলেখা।যদি ও রুগী দেখতে গিয়ে সে কয়েক মুহূর্তের জন্যে স্থির হয়ে গিয়েছিলো, কিন্তু দ্রুতই নিজেকে সামলে নিলো সুলেখা,আর ওর হাতের কাজ করতে লাগলো। কাসেম একটু দূরে সড়ে গিয়ে আড়াল থেকে সুলেখার মুখের ভাব পরীক্ষা করতে লাগলো, কাসেম দেখলো সুলেখা একই ভঙ্গিতে ওর কাজ করে যাচ্ছে, যেন কিছুই হয় নি,কাসেম যেন সুলেখার পাছার উপর হাত দেয় নি।
কাসেমের মনে সাহস এলো, সে আবার পরিষ্কার করার বাহানায় আবার ও সুলেখার পিছনে চলে এলো, কাসেমকে পিছনে আসতে দেখে সুলেখার বুক ধুকপুক করতে লাগলো।যদি ও সে স্বাভাবিক থাকার প্রানপন চেষ্টা করছে,কিন্তু কাসেম সেই একই কাজটা আবার ও করলো ওর সাথে, আগের বারের সাথে পার্থক্য শুধু এটাই যে,কাসেম এইবার বেশ সময় নিয়ে হাত দিয়ে খামছে খামছে সুলেখার পাছা টিপছে, রুগীর আড়ালে থেকে।
সুলেখার মুখ হা হয়ে গেলো,কাসেম যেই আস্পর্ধা দেখাচ্ছে,সেটা ওর জন্যে চরম অবমাননাকর। সুলেখা চট করে এদিক সেদিক তাকালো,ওর কাছ থেকে একটু দূরে কাজ করতে থাকা রাবেয়া আবার দেখে ফেললো কি না,সেটা দেখে নিলো।
কিন্তু কাসেম যেন সম্পূর্ণ ভরডরহীন।সে পালা করে সুলেখার দুই পাছার দাবনাকে নিজের হাতের তালু দিয়ে বেশ কয়েকবার খামছে ধরে,এর পরে যেন ওর কাজ হয়ে গেছে এমনভাব করে জিজ্ঞেস করলো সুলেখাকে, “মেমসাহেব,এখানটা পরিষ্কার হয়ে গেছে…আমি কি যাবো নাকি,এই জায়গাটা আবার পরিষ্কার করে দিবো…”।কাসেমের কথায় স্পষ্ট যে সুলেখা আশকারা দিলে কাসেম এই নোংরা ঘৃণিত কাজটা আবার করবে।
“এখানে আর পরিষ্কার করতে হবে না কাসেম, তুমি অন্যদিকে যাও…”-কোন মতে খুব নিচু স্বরে বললো সুলেখা।
“জি মেমসাহেব,যেমনটা আপনি বলবেন…”-এই বলে কাসেম ধীর পায়ে ওখান থেকে চলে গেলো।আবার ও দূরে গিয়ে ওর মেমসাহেবকে লক্ষ্য করতে লাগলো,যেন কিছুই হয় নি এমনভাব করে সুলেখা ওর কাজ চালিয়ে যাচ্ছে।
“হুম…মেমসাহেব কি চায়, সেটা মনে হয় জেনে গেছি আমি…”-এই বলে একটা গানের সুর গলায় ভাঁজতে ভাঁজতে কাসেম প্রফুল্ল্য চিত্তে ওর কাজ চালাতে লাগলো।
কাজের ফাঁকে একটা গোপন কিন্তু ছোট চিঠি লিখলো কাসেম,সেখানে কারো নাম উদ্দেশ্য না করে আর নিচে নিজের নাম না বলে,ঠিক যেভাবে প্রেমিক ওর প্রেমিকাকে চিঠি লিখে সেভাবে লিখলো,“আমি জানি,আপনি কি চান…আর আমি কি চাই, সেটাও আপনি জানেন…আপনাকে আমি ভালবেসে ফেলেছি…আমার শরীর মন শুধু আপনার কাছে যাওয়ার জন্যে ব্যাকুল…আমার ভালোবাসা ও আপনার জন্যেই…আমাকে একটু ইশারা করলেই আমি বুঝে যাবো, যে আপনার মতটা কি…আপনার ইশারার অপেক্ষায় রইলাম…”-একটা সাদা কাগজে শুধু এইটুকু লিখে উপরে কারো নাম বা নিচে নিজের নাম উল্লেখ না করেই চিঠিটি নিজের বুক পকেটে রেখে দিলো সে।কোন এক সুযোগ বুঝে এটা সুলেখার হাতে ফেলতে হবে ওকে।
রাত পর্যন্ত কাসেম আর বিরক্ত করলো না সুলেখাকে।তবে রাতে চেম্বার বন্ধ করার আগে আজ রাবেয়া চলে যাওয়ার পরে কাসেম ধীরে ধীরে সুলেখার কাছে গেলো,সুলেখা তখন চেম্বারের পিছনে ওর নিজস্ব একটা চেয়ার টেবিল আছে, ওখানে বসে আজ সাড়া দিনের সমস্ত রুগীর হিসাব দেখছিলো,কার জন্যে নতুন কি ওষুধ দিতে হবে বসে বসে লিস্ট করছিলো।
ধীর পায়ে কাসেম এখানে এসে দাড়ালো।দরজার কাছে আধো অন্ধকারে কাসেমের ছায়ামূর্তি দেখেই সুলেখার বুক ধুকধুক করে উঠলো।সুলেখা এখন ও সিদ্ধান্ত নিতে পারছে না যে, কাসেমের ব্যাপারে ওর কি করা উচিত।বাস্তব অবস্থার পরিপ্রেক্ষিতে ওর উচিত হলো কাসেমকে এখনই তাড়িয়ে দেয়া আর দরকার পড়লে ওকে আর্মির কাছে তুলে দেয়া।কিন্তু ওর মন যেন কিছুতেই সায় দিচ্ছে না ওর এই সিদ্ধান্তে।
সুলেখা একবার ভাবলো কাসেমকে ওর দিনের নির্লজ্জ ও বেহায়ার মত আচরনকে উল্লেখ করে তিরস্কার করে,কিন্তু ওর সাহসে কুলাচ্ছে না।আসলে নিজের শরীর ও মন উভয়কে ভয় পেতে শুরু করেছে সুলেখা নিজেই।
“মেমসাহেব,আমি চলে যাচ্ছি, স্টোর রুমে আলো কি আমি বন্ধ করে দিয়ে যাবো, নাকি আপনি বন্ধ করবেন?”-কাসেম দূরে দরজার কাছে থেকেই জানতে চাইলো।
এই ধরনের প্রশ্ন ও সুলেখার জন্যে নতুন। স্টোর রুমের আলো সব সময় কাসেমই যাওয়ার সময় নিভিয়ে দিয়ে যায়। কখন ও যদি কাসেম আগে চলে যায়,তখন রাবেয়া বা সুলেখা এটা করে থাকে।কিন্তু তাই বলে এটাকে ঘটা করে জিজ্ঞাসা করার কোন দরকার ছিলো না। সুলেখা ঘাড় ঘুরিয়ে কাসেমের দিকে তাকালেন। সাথে সাথে কাসেম মাথা নিচু করে ফেললো,যেন কোন অপরাধ করে নাই সে।
এখন সুলেখার চোখের দিকে তাকানোর মত সাহস নেই কাসেমের।সুলেখা কয়েক মুহূর্ত তাকিয়ে রইলো কাসেমের মুখের দিকে,ওর মনের ভিতর দন্দ চলছে,একবার ভাবছে কথাটা উঠিয়ে কাসেমকে তিরস্কার করে,আবার লজ্জায় কথা টা বলার সাহস হচ্ছে না সুলেখার। কাসেমকে বকা বা তিরস্কার করে যদি বের করে দেই তাহলে ওর মা আর বোনের কি হবে।
সুলেখার মনে এই রকম কত প্রশ্ন কত জিজ্ঞাসা, কত মতামতের ঝড় যে বয়ে যাচ্ছে,ওর খেয়ালই নেই যে,দরজার কাছে কাসেম ওকে কিছু জিজ্ঞাসা করেছে, কিছু জানতে চাইছে ওর কাছে।সুলেখার চোখমুখের ভাব পড়তে পারছে না কাসেম।কিন্তু সুলেখা যে মনে মনে কিছু চিন্তা করছে, সেটা বুঝতে পারলো কাসেম।কিন্তু সেটা কি ওকে কোন শাস্তি দেয়ার কথা নাকি ওকে উৎসাহ দেয়ার কথা, সেটা বুঝতে পারলো না কাসেম। সে গলা খাঁকারি দিয়ে আবার ও জানতে চাইলো, “মেমসাহেব, আমি কি যাবো?”
এইবার যেন সুলেখা আকাশ থেকে মর্তে ফিরে এলো। সে চকিতে জবাব দিলো, “তুমি চলে যাও,কাসেম, আলো আমি বন্ধ করে দিবো…”।
কাসেম চলে গেলো,ওর বেরিয়ে যাওয়ার শব্দ শুনতে পেলো সুলেখা।এর পরে ও সে আরও কিছু সময় ওখানেই বসে রইলো সুলেখা।এর পরে উঠে স্টোর রুমে ঢুকতেই দরজার সাথে একটা সাদা কাগজ আটকানো দেখতে পেলো সে।ওটাকে হাতে নিয়ে খুলে পরলো সুলেখা, কাসেমের লেখা সেই প্রেম পত্র।পড়তে পড়তে সুলেখার শরীর মন যেন কোন এক অজানা ঝড়ে ছিন্নভিন্ন হওয়ার জন্যেই তৈরি হচ্ছে,এমন মনে হলো ওর কাছে, নিজের সাদা ফর্সা মুখটা যেন লাল টুকটুকে হয়ে গেলো। এই জীবনে এটাই সুলেখার কাছে আসা একমাত্র প্রেমপত্র।
ওর জীবনটাকে একদম এলোমেলো করে দিতে পারে এমন একটি ঘটনা, এমন একটা চিঠি।চিঠিটির দিকে ভাবলেসহীন চোখে খানিকক্ষণ তাকিয়ে রইলো সুলেখা,একবার সুলেখা ওটাকে ছিঁড়ে ফেলতে চাইলো,কিন্তু পরক্ষনেই ভাবলো,ওর স্বামীর সাথে এ নিয়ে একবার কথা বলা উচিত,দেখি সে কি বলে। যদি ও সুলেখার জগত নিয়ে কোনদিন মাথা না ঘামানো স্বামীর কাছ থেকে কোন ভালো সমাধান আশা করা যে নিতান্তই বাতুলতা, এটা ও ভালো করেই জানে সুলেখা।
রাতে ঘুমুতে যাবার পরে স্বামীকে সেই চিঠিটা দেখালো সুলেখা,ওর স্বামী নিরাসক্ত চোখে চিঠি পরে জানতে চাইলো, “তুমি কি নিশ্চিত যে এটা কাসেম লিখেছে?”
“আমি নিশ্চিত…”-সুলেখা জবাব দিলো।
“কিন্তু এটা যে তোমাকেই উদ্দেশ্য করে লিখেছে কাসেম,সেটা নিয়ে সন্দেহ আছে আমার…এমন ও তো হতে পারে,কাসেম এটা অদিতির জন্যেই লিখেছে… ওর বয়সী ছেলেরা সব সময় বাচ্চা মেয়েদের দিকে চোখ থাকে…”-আকবর সাহবে যেন সত্যি জিনিষটা,বাস্তব অবস্থা কোনভাবেই উপলব্ধি করতে পারছেন না,এমনভাবে বললেন।
“আমার সেই রকম মনে হয় না…এখন তুমি বলো, আমার জন্যেই লিখুক বা অদিতির জন্যে, ওকে নিয়ে কি করা যায়,বলো…”-সুলেখা জানতে চাইলো স্বামীর কাছে।
“ও যদি লিখে,তাহলে ওর শাস্তি পাওয়া উচিত…আর যদি ও না লিখে থাকে, তাহলে,ওকে সন্দেহ করে শাস্তি দিলে অন্যায় হয়ে যাবে…তুমি কি করতে চাও?”-আকবর সাহেব উল্টো সুলেখার ঘাড়ে দায়িত্ব চাপিয়ে দিতে চাইলেন।স্বামীর কথা শুনে সুলেখার খুব রাগ হলো, ওদের পরিবারে ছোট একটা সিদ্ধান্ত ও কি ওর স্বামী ওকে সরাসরি দিতে পারে না?আকবর কি এতই গর্দভ,যে নিজের সংসারে কি হবে,কি হবে না,সেটা নিজে সিদ্ধান্ত নিতে পারে।
স্বামীর প্রশ্ন শুনে সুলেখা কোন জবাব না দিয়ে উল্টো দিকে ঘুরে শুয়ে পরলো,স্বামীর সাথে এটা নিয়ে আর কোন কথা বলার ইচ্ছে নেই ওর। স্ত্রীকে ঝাঁপটা মেরে অন্যদিকে ফিরে ঘুমাতে দেখে,আকবর সাহেব বুঝলেন স্ত্রী ওর উপর রাগ করেছে।তিনি যেনো ভালো কোন পরামর্শ দিচ্ছে এমন ভাব করে বললেন, “আচ্ছা,তোমার যদি মনে হয় এই কাজ কাসেম করেছে,তাহলে তুমি ওকে বিদায় করে দিচ্ছো না কেন?ওকে কাজে রাখলে তো সে আরও সমস্যা তৈরি করবে…”।
স্বামীর কথা শুনে সুলেখার রাগ আরও বেড়ে গেলো, ওর স্বামী নিজে কোন কাজ করবে নাসব কাজ সুলেখাকেই করতে হবে, কাসেমকে বিদায় দেয়ার কাজটা ওর স্বামী করতে পারে না?কিন্তু তিনি করবেন নাসব কাজ মেয়ে মানুষ হয়ে ও সুলেখাকেই করতে হবে। বড় করে একটা দীর্ঘনিঃশ্বাস ছেড়ে শরীরের উপর পাতলা চাদর টেনে নিলেন সুলেখা।
 
[+] 3 users Like Zarif's post
Like Reply
#6
ভালো লাগলো  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#7
ট্র্যাজেডি থ্রিলার নিজেকে সমর্পণ-


পরদিন  সকালে  প্রতিদিনের মতো রাবেয়া আর কাশেম তাদের দুজনের কাজ গুলো করতে শুরু করলোকিছুক্ষণ পর সুলেখা আসলো চেম্বারে এসে নিজের চেয়ারে বসলোসুলেখা সিদ্ধান্ত নিয়েছে আজকে কাজ শেষে কাশেমকে বলে দিবে ওর আর ওখানে আসার দরকার নাইকিছু টাকা দিয়ে দিবে যাতে কয়েক দিন কাজ না পাওয়া পযন্ত ওর মা আর বোনকে নিয়ে খেতে পারেচেয়ারে বসে এসব কথা মনে মনে ভাবছিলো সুলেখাহঠাৎ কাশেম সুলেখার সামনে এসে দাড়ালো ম্যাডাম?সুলেখা কাশেমের দিকে না তাকিয়ে বললো হুমএই ঔষধের বক্স গুলো কোন দিকে রাখবো ম্যাডাম?সেলফের একদম উপরের সারিতে রাখোচিঠি দেওয়ার পরও সুলেখা ম্যাডাম কোনো রকম রাগ ছাড়াই স্বাভাবিক আচরণ দেখে কাশেম মনে মনে খুশি হতে লাগলোকাশেম ভাবলো চিঠি দেওয়ার পরও সুলেখা ম্যাডাম তার উপর রেগে যায়নি তার মানে ম্যাডামও তাকে চায় কিন্তু মুখ ফুটে লজ্জায় বলতে পারছে নাআনন্দে কাশেম তার কাজ করতে লাগলোআজকে রুগী খুব একটা আসছে নাসকাল গড়িয়ে দুপুর হয়ে গেলোএখন রেস্টের সময় রাবেয়া কাশেমকে স্টোর রুমে ডাকলো চুদার জন্য কিন্তু কাশেম গেলো নারাবেয়ার মন খারাপ হয়ে গেলোকাশেমের মন এখন পুরো টাই সুলেখার উপর পড়ে আছে কাশেম আর অন্য কিছু নিয়ে ভাবছে না বসে বসে শুধু সুলেখার কথা ভাবছেদুপুরের রেস্টের পর কাশেম ভালো মতো তার কাজ গুলো করতে লাগলো মেঝে মুছতে মুছতে লুকিয়ে লুকিয়ে বার বার সুলেখাকে দেখছিল কাশেমমেঝে মুছতে মুছতে কাশেম একদম সুলেখার পায়ের কাছে চলে গেলোসুলেখা একটা রুগী দেখছিল এমন সময় কাশেম তার পায়ের কাছে এসে ভেজা হাত দিয়ে বার বার মুছার অছিলায় সুলেখার পায়ে স্পর্শ করতে লাগলোসুলেখা পা ছড়িয়ে নিলো একটু কিন্তু কাশেম একই কাজ বার বার করলোকাশেম মাথা নিচু করে সুলেখার পায়ের নিজের হাত ঘাষতে লাগলোহঠাৎ সুলেখা দাঁড়িয়ে গেলো তারপর বললো কাশেম তোমাকে আর এখানে মুছতে হবে না অন্য দিকে যাওকাশেম একটা হাসি দিয়ে ঠিক আছে ম্যাডাম বলে চলে গেলোসুলেখা কাশেমের সাহস দেখে অবাক হচ্ছেবিন্দুমাত্র ভয় বা লজ্জা বোধ নাই কাশেমের মধ্যেআজকে তো ওর শেষ দিন কালকে থেকে তো আসতে না করে দিবো এটা ভেবে নিজে সান্তনা দিলো সুলেখারাবেয়ার স্বামী আজকে একটু তাড়াতাড়ি রাবেয়াকে নিতে চলে এসেছেসুলেখা আর রাবেয়াকে আটকিয়ে রাখলো না বললো তুমি যাওআমি বাকি কাজ গুলো একাই করে নিতে পারবোম্যাডাম আমিই গুছিয়ে দিয়ে যায় বেশি সময় লাগবে নাতুমি যাও তো তোমার স্বামীকে দাঁড়িয়ে রেখে এখন এগুলো করবে নাকিআচ্ছা ঠিক আছে ম্যাডাম আমি যাই তাহলেকাশেমের  কাছে গিয়ে রাবেয়া বললো আমি বাড়ি যাচ্ছি রে ম্যাডামের কিছু লাগলে তুই দিসআচ্ছা ঠিক আছে কালকে আবার দেখা হবেরাবেয়া চলে গেলোএখন শুধু কাশেম আর সুলেখা আছে চেম্বারে রাত টা বাজতে এখনও অনেকক্ষণ বাকিস্টোর রুমে থেকে কাশেম চেম্বারে এসে দেখলোসুলেখা মাথা নিচু করে একটু ঝুঁকে ফাইল সেলফের নিচের দিকে কোনো একটা ফাইল খুঁজছেকাশেম এক এক পা করে সুলেখার দিকে অগ্রসর হলোকাশেম একদম সুলেখার পাছার কাছে দাঁড়িয়ে গেলোসুলেখা এখনও কাশেমের উপস্থিতি টের পায়নিকাশেম স্থির ভাবে সুলেখার পাছার পিছনে দাঁড়িয়ে আছে নড়াচড়া করছে নাসুলেখা কোনো কিছু বুঝে উঠার আগেই কাশেম তার প্যান্টের চেইন টা খুলে ধন টা বের করে হাতে নিয়ে ঝাকিয়ে দাড় করিয়ে নিলোহঠাৎ কাশেম  সুলেখার পিছন থেকে সুলেখার পরনের শাড়ি- পেটিকোট দুই হাত দিয়ে ধরে একটানে দ্রুত গতিতে সুলেখার কোমর পযন্ত তুলে দিলোসুলেখাকে সোজা হয়ে দাড়াতে  না দিয়ে কাশেম সুলেখার কোমর চেপে ধরে পরনের প্যান্টি টা হাত দিয়ে টেনে ধরে কাশেমের . ইঞ্চি সাইজের ধন টা  ঢুকিয়ে দিলো সুলেখার গুদের মধ্যেকাশেম জোরে করে একটা ঠাপ দিয়ে পুরো ধনটা টা ঢুকিয়ে দিলো সুলেখার গুদের গহীন অরণ্যের মধ্যেসুলেখা আহ্ আআআআআ করে চিৎকার করে উঠলোকাশেম ঠাপের পর ঠাপ দিতে লাগলো সুলেখার গুদের মধ্যেসুলেখা মনে হলো কার এতো দুঃসাহস সুলেখার সাথে এমন নোংরামো কাজ করবে দেখার জন্য সুলেখা পিছনে মাথা ঘুরিয়ে দেখতে পেলো এটা আর কেউ না কাশেম তার গুদে ঠাপ পর ঠাপ দিয়েই চলছেকাশেমের সাহস দেখে হতবাক হয়ে গেলো সুলেখাসুলেখা হাত দিয়ে কাশেমকে নিজের শরীর থেকে আলাদা করে দিতে চাইলো কিন্তু পারলো নাকাশেম তোমার সাহস কিভাবে হয় আমার সাথে এরকম নোংরামি করার?ম্যাডাম আমি আন্তরিক ভাবে দুঃখিত আপনার সাথে এভাবে চুদার জন্যকিন্তু ম্যাডাম তা ছাড়া আমার কাছে আর কোনো উপায় ছিলো নাএকবার যদি আমি আপনাকে চুদে ফেলি দেখবেন ম্যাডাম আপনার সব লজ্জা জড়তা কেটে যাবেআমি আপনাকে  ভালোবেসে ফেলেছি ম্যাডাম আপনাকে ছাড়া আমার আর কিছু ভালো লাগে নাকি যা তা বলছো তুমি তোমার মাথা ঠিক আছে?এখুনি তোমার ওটা আমার ওখান থেকে বের করো বলছি নাহলে কিন্তু তোমার কি অবস্থা হবে তুমি কল্পনাও করতে পারবে নাম্যাডাম আপনিও আমাকে পছন্দ করেন এখন শুধু শুধু  এসব বলার কোনো মানে হয় নাAre you Mad?তুমি কি পাগল নাকি,আমি তোমাকে কেনো পছন্দ করতে যাবো আমার স্বামী সন্তান আছে সংসার আছেতাহলে ম্যাডাম আপনি আমাকে সেদিনের ঘটনা পরও কেনো বিদায় করে দিলেন নাচিঠি দিলাম তারপরও তো আমার উপর রাগ করেনিকে বলেছে আমি তোমার উপর রাগ করিনিতোমাকে আমি বিদায় করিনি একমাত্র কারণ তোমার মা আর বিধবা বোনের জন্যআজকে কাজের শেষে তোমাকে আমি কাল থেকে আসতে বারণ করে দিতামতাহলে ম্যাডাম কালে থেকে সত্যি সত্যি কি আমি কাজে আসবো নাহ্যা তুমি ঠিকই শুনেছো কালে তোমার আর কাজে আসার দরকার নাই,এখন তুমি আমার উপর থেকে ছড়ে যাও বলছিম্যাডাম সবই  শুনলাম বুঝলাম ঠিক  আছে,কিন্তু ম্যাডাম আমি আপনাকে আজকে ভালো মতো না চুদে আর ছাড়ছি না এরপর আপনি আমাকে নিয়ে যেই শাস্তি দেন দিয়েন।এরপর আমার যায় হোক আমার কোনো দুঃখ থাকবে না হাহাহাহাএটা বলে কাশেম তার ঠাপের গতিতে আরও বাড়িয়ে দিলোকাশেম আমি তোমাকে শেষ বারের মতো বলছি আমাকে ছেড়ে দাওআমি আর আপনাকে ভালোমতো ভোগ করার আগে ছাড়ছি না ম্যাডাম হাহাহা আপনি যায় বলেন কাজ হবে নাপ্লিজ কাশেম আমাকে এভাবে নষ্ট করো না আমার স্বামী সন্তান আছেকেউ কিছুই জানতে পারবে না ম্যাডাম আপনি না বললে বছর যাবত যে আপনার স্টোর রুমে আমি আর রাবেয়া প্রায় চুদাচুদি করি আপনি কি কোনো দিনও জানতে পারছেন,পারেন নাই তাহলে আপনি না বললে কেউ জানতে পারবে না যে আমি আপনাকে চুদেছিকাশেম কথা শুনে সুলেখা বুঝতে পারলো সেদিন স্টোররুমে রাবেয়া ভেবে কাশেম তাকে জড়িয়ে ধরে চুম্বন করেছিলকাশেম তুমি আমার সুন্দর জীবন টা এভাবে নষ্ট করে দিও নাকিসের সুন্দর জীবন আপনার কোনো তো দিনও তো দেখালাম না আপনার আর স্যারের প্রেম নিবেদন করতেআপনাদের মধ্যে কোনো রকম ভালোবাসা আছে বলে মনে হয় নাকত দিন ধরে স্যার আপনাকে চুদে নাই বলেন তোকাশেম তুমি কিন্তু তোমার লিমিট ক্রোস করে যাচ্ছো ভুলে যাচ্ছো আমি কেহাহাহা ম্যাডাম উচিত কথা গুলো তিতা হলেও সত্যিআমার তো মনে হয় স্যার আপনাকে চুদে কোনো দিনও তৃপ্তি দিতে পারে নাইআজকে দেখবেন ম্যাডাম আসল চোদন কি জিনিস কথা দিচ্ছি আপনি যদি তৃপ্তি পান তাহলে আমার কান কেটে ফেলবোনা না কাশেম প্লিজ আমাকে ছাড়োকাশেম সুলেখার কথায় কান না দিয়ে তার ঠাপ দেওয়ায় মনযোগী হলোপ্রচন্ড গতিতে ঠাপ দিতে লাগলো সুলেখার গুদের মধ্যে
 
[+] 4 users Like Zarif's post
Like Reply
#8
আপডেট কই সেই লেখক তো এই পর্যন্ত লিখে অসমাপ্ত রেখেছিলো আপনার শেষ টুকু কই
Like Reply
#9
ট্র্যাজেডি থ্রিলার নিজেকে সমর্পণ-

গোটা চেম্বার রুম সুলেখার আআআআআ িৎকারে  ভরে গেলোরাবেয়া থেকে সুলেখার বয়স বেশি হলেও ফিগার সেই রকমের সেক্সি সুলেখারসুলেখাকে চুদে আজকে কাশেম যে মজা পাচ্ছে রাবেয়াকে চুদে কোনো দিনও সেই মজা পায়নিতীব্র গতিতে ঠাপ পড়ছে অবিরত ভাবে সুলেখার গুদের গহীন অরণ্যের মধ্যেসুলেখা শরীর ঘামে জবজব করছেকাশেম ঠাপ দিয়েই চলছে থামার কোনো নাম নেইকাশেম প্লিজ থামো আমার কোমর ্যথা হয়ে গেছে এভাবে ঝুঁকে থাকতে আমার অনেক কষ্ট হচ্ছে প্লিজ আমাকে ছেড়ে দাওম্যাডাম মাত্র তো শুরু করলাম এতো তাড়াতাড়ি কি আপনাকে ছাড়া যায়আজকে অনেকক্ষণ ধরে বেশ  আয়েশ করে আপনাকে চুদবো হাহাহাকাশেম তোমার যতো টাকা লাগে আমি দিবো প্লিজ আমাকে ছেড়ে দাও্যাডাম আপনার শরীরের কাছে টাকা পানি কোনো কিছু  বিনিময়ে আমি আপনাকে ছাড়তে রাজি নাআপনি আমার স্বপ্ন রাজকন্যা আপনাকে আমি ভালোবেসে ফেলেছি ্যাডামম্যাডাম আপনাকে আমি এভাবেই সেবা করে যেতে চায়আপনি শুধু আমাকে সেবা করার সুযোগ দিয়ে  দেখেন আপনি হতাশ হবেন না কখনওকাশেম তুমি আমাকে কি ভেবেছো তোমার মনে যা আসছে বলে চলেছোতোার মনে হয় আমি খারাপ মেয়ে মানুষ আমার স্বামী সন্তান সংসার থাকতেবাড়ির কাজের লোকের সাথে পরকীয়া করবো এটা কোনো দিনও সম্ভব না তুমি বোকারস্বর্গে বাস করছো এখুনি আমার উপর থেকে উঠে যাও বলছিম্যাডাম আপনাকে চুদে যে মজা পাচ্ছি রাবেয়া চুদে কোনোও পায় নাইআপনি একটা সেই লেভেলের সেক্সি মাল্যাডাম আপনাকে আমি কত বুঝালাম তারপরও আপনি আমার কথা শুনতে রাজি নাআজকে আমি আপনাকে এমন চোদন দিবো সারা জীবন এই চোদনের কথা মনে থাকবে আপনারপ্রচন্ড জোরে ঠাপ দিতে লাগলো কাশেমসুলেখা আআআআআ করে চিৎকার করতে লাগলোকাশেম অনেক দিন চেম্বারে কাজ করার লে ভালো করে জানে সুলেখা ছাড়া চেম্বারে সুলেখা  মেয়ে আর স্বামী কোনো দিনও আসে না,তাই নিশ্চিত মনে সুলেখাকে চুদে চলছে কাশেমঠাপে সাথে সাথে কাশেম হাত দিয়ে জোরে জোরে  সুলেখার পাছায় থাপ্পড় বসিয়ে দিতে লাগলোসুলেখার ফর্সা পাছায় কাশেমের হাতের  পাঁচ আঙ্গুল ছাপ পড়ে গেলোতীব্র গতিতে ঠাপ দিচ্ছে কাশেম এতো জোরে রাবেয়াকেও কোনো দিন চুদেনি কাশেমাপ মেরে সুলেখার গুদের ভিতরটা ফালাফালা করে দিচ্ছে কাশেমসুলেখার কাছে এতো দিন যৌনতা মানে শুধু তার সাথে স্বামী মিনিট মিলিত হওয়ার সময় টুকু বুঝতোকিন্তু আজকে কাশেম যৌন ক্ষমতা দেখে সুলেখা অবাক হয়ে যাচ্ছে কাশেম রীতিমতো তান্ডব চালাচ্ছে সুলেখার গুদের মধ্যে্যাডাম আপনি যদি আমার বউ হতেন তাহলে  প্রতি দিন রাতে এভাবে আপনাকে চুদতাম ইস কত না মজা হতো ্যাডামআপনার মতো এমন সেক্সি মালকে সারা রাত চুদেও মন ভরবে না আমারসেরকম ফিগার আপনার ্যাডাম এই বয়সেও আপনাকে দেখে বোঝা যায় না আপনি এক মেয়ের মাকাশেম তার ধনটা সুলেখার গুদের মধ্যে থেকে বের করে আনলোতারপর কাশেম হাঁটু গেড়ে সুলেখার গুদের  সামনে বসে পড়লোকাশেম দুই হাতের আঙ্গুল দিয়ে গুদের মুখ টা টেনে ধরে জিভ টা ঢুকিয়ে দিলো সুলেখার গুদের মধ্যেসুলেখা কেঁপে কেঁপে উঠতে লাগলোকাশেম কি করছো তুমি!!!কি নোংরা তুমি আমার ওখান তোমার জিভ বের কর বলছিকাশেম আরও তীব্র ভাবে তার জিভ দিয়ে চাটতে লাগলো সুলেখার গুদম্যাডাম কি অমৃত স্বাদ আপনার গুদের মধ্যে ভাষায় বলে বোঝনো যাবে নাকাশেম জিভ দিয়ে সুলেখার গুদ লেহনের ফলে বিদ্যুৎ বয়ে যেতে লাগলো সুলেখার শরীরেসুলেখা তার শরীরের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলতে লাগলোকাশেম প্লিজ ওখান থেকে জিভ ছড়াও আমাকে ছেড়ে দাও দয়া করেকাশেম সুলেখার কথায় কান না দিয়ে সে তার মতো ইচ্ছামতো জিভ  দিয়ে অনবরত চুষে চলছে গুদের মুখকাশেম তার জিভ দিয়ে গুদ লেহনের সাথে একটা আঙ্গুল গুদের মধ্যে ঢুকিয়ে দিয়ে আঙ্গুল চোদা দিতে লাগলোসুলেখা কেঁপে কেঁপে উঠে মুখ থেকে হালকা গোংরানি দিচ্ছে আহ্কাশেম জীবনে প্রথম বিবাহিত নারী ছিলো রাবেয়া বিবাহিত নারী রাবেয়াকে চুদতে চুদতে কাশেম এখন বেশ অভিজ্ঞ হয়ে গেছে নারীর শরীরের সমস্ত কিছু কাশেমের জানা হয়ে গেছে কিভাবে একটা নারীকে নিজের বশে আনা লাগে এটা ভালো করে জানা আছে কাশেমেরকাশেম আস্তে আস্তে সুলেখাকে নিজের নিয়ন্ত্রণে নিয়ে চলে আসছেকাশেম সুলেখার গুদের মধ্যে রাখা আঙ্গুল পিছিল অনুভব করতে লাগলো সুলেখার শরীর জেগে উঠতে শুরু করেছেযতই সময় এগোচ্ছে  সুলেখার বাধা দেওয়ার ক্ষমতা হারিয়ে যাচ্ছেকাশেম বুঝতে পারছে ম্যাডামের শরীর গরম হয়ে উঠেছে
[+] 4 users Like Zarif's post
Like Reply
#10
আপডেট চাই আরো শেষ করুন গল্পটা
Like Reply
#11
দারুন
Like Reply
#12
আপডেট দেন
Like Reply
#13
ট্র্যাজেডি থ্রিলার নিজেকে সমর্পণ-

কাশেম তীব্র ভাবে তার জিভ দিয়ে গুদ লেহন করছে সুলেখার শরীর অদ্ভুত  আচরণ শুরু করেছে এর আগে বিশ বছরের বিবাহিত জীবনে সুলেখার কোনো দিনও এরকম অনুভূতি অনুভব করেনিকাশেম প্লিজ ওখান থেকে তোমার জিভ ছড়াও আমাকে ছেড়ে দাও দয়া করেহাহাহা ম্যাডাম আপনার শরীর তো এই কথা বলছে না ম্যাডামকাশেমের তীব্র জিভ দিয়ে গুদ লেহন আর আঙ্গুল দিয়ে গুদের মধ্যে আঙ্গুল চোদার ফলে সুলেখা আর নিজেকে ধরে রাখতে পারলো না সুলেখা শরীর বেঁকিয়ে জোরে জোরে কেঁপে উঠলো উষ্ণ আঠালো রস অনুভব করলো কাশেম তার আঙ্গুলেম্যাডাম আপনার তো হয়ে গেলো এবার আমার ধনটা ঠান্ডা করুন এটা বলে কাশেম  তার ধনটা হাতে ধরে  পুরে দিলো গুদের মধ্যে কেকিয়ে আহ্ আআআআআ করে উঠলো সুলেখাপ্রচন্ড ঠাপ দেওয়া শুরু করলো কাশেম আগে থেকে গুদের মধ্যে অনেক পিছিল হয়ে গেছে কাশেমের ঠাপ দিতেও কষ্ট হচ্ছে না অনায়াসে ধন ঢুকছে আর বের হচ্ছে কাশেম আমাকে ছেড়ে দাও আমি হাঁপিয়ে গেছিম্যাডাম আমার ধন ঠান্ডা না পযন্ত আপনাকে আমি ছাড়ছি নাকাশেম ঠাপ দেওয়া অবস্থায় পেছন থেকে সুলেখাকে জাপ্টে ধরে ফেললো কাশেম বললো ম্যাডাম আমার কথা মতো যদি চুদতে দেন তাহলে তাড়াতাড়ি ছেড়ে দিবো আর যদি আমরা কথা না শুনেন তাহলে ইচ্ছামতো চুদবো সহজে ছাড়বো নাতুমি কি আমাকে খারাপ  বেশ্যা মেয়ে পেয়েছো নাকি তাই এরকম নোংরামি কথা বলছো ম্যাডাম এখন তো আমাদের মধ্যে সব হয়েই গেলো আর জড়তা লজ্জা বোধ রেখে লাভ কি আসুন আমার সাথে সঙ্গ দেন আপনিও মজা পাবেন আমিও পাবোনা কখনও না তুমি আমার সাথে যা করছো পুরো টা আমার মনের বিরুদ্ধে এই কথা টা তুমি ভুলে যাচ্ছোতাহলে ম্যাডাম বাকি কাজ টাও আমি আমার মতো সেড়েনিকাশেম তার শরীরের সব শক্তি দিয়ে অবিরত ভাবে ঠাপ দিতে লাগলো সুলেখার গুদের মধ্যেসুলেখা আহ্ আআআআআ করে চিৎকার করতে লাগলোঠাপ দিতে দিতে কাশেম ঘামে ভিজে গোসল  হয়ে গেছেম্যাডাম আপনার শরীরে প্রচুর সেক্স কিন্তু আপনাকে দেখে বোঝা যায় না আপনি নিজেকে দাবিয়ে রাখেনকখন যে রাত টা পার হয়ে ১০ টা বেজে গেছে সেই দিকে কাশেমের কোনো খেয়ালই ছিলো না টানা একনাগাড়ে একইভাবে ভাবে ঠাপ দিয়েই চলছে কাশেমকাশেম আর নিজেকে ধরে রাখতে পারলো না কাশেম তার অন্তিম মূহুর্তে পৌঁছে গেলো উষ্ণ আঠালো রস দিয়ে ভরে দিলো সুলেখার গুদধন টা বের করে আনলো গুদের মধ্যে থেকে কাশেম সুলেখার পরনের শাড়ি আঁচল দিয়ে মুছে নিয়ে প্যান্টের মধ্যে ঢুকিয়ে দিলোম্যাডাম আপনার আর আমার  মধ্যে যা হওয়ার তা হয়ে গেছে এটা আর আপনি সাহেবকে বা কাউকে বলতে যাইয়েন নাশুধু শুধু লোক জানাজানি করার কি দরকার আমার না হলে কোনো মান সম্মান নাই কিন্তু আপনার তো একটা মান সম্মান আছে এতো বড় ডাক্তার আপনি কত সুনাম আপনার চারদিকেসুলেখা তার পরনের পেটিকোট শাড়ি ঠিক করে নিয়ে মেঝেতে বসে পড়লো কোনো কথা বললো নাম্যাডাম আমি আর কালে থেকে কাজে আসবো না আপনি কাউকে কিছু বলেন না আমার শাস্তি থেকে আপনার মান সম্মান টা অনেক বড় বেপার টা জানাজানি হলে কেলেঙ্কারি হয়ে যাবে আপনারআপনি কাউকে মুখ দেখাতে পারবেন না তাই একটু ভেবে দেখবেন ম্যাডামকাশেমের সাথে সুলেখা কোনো কথা বললো না সুলেখা লজ্জায় ঘৃণায় সুলেখা কাশেমের দিকে না তাকিয়ে অন্য দিকে মুখ করে আছেম্যাডাম আসি আমি ভালো থাকবেন কাশেম চলে গেলোআরও কিছুক্ষণ সুলেখা ঔভাবেই বসে থাকলোসুলেখা এখনও বিশ্বাস করতে পারছে না কি ঘটে গেলো এটা তার সাথে বেশ খানিক সময় পর সুলেখা উঠে দাঁড়িয়ে চেম্বারের সব লাইট নিভিয়ে দিয়ে তালা লাগিয়ে চেম্বার রুম থেকে বের হয়ে গেলোসিড়ি বেয়ে উঠে সোজা বাথরুমে ঢুকে পড়লো সুলেখাপরনের সব কাপড় খুলে নিচে মেঝেতে ফেলে  দিলোঝর্ণা ছেড়ে ঝর্ণার  নিচে দাঁড়িয়ে গেলো সুলেখাসুলেখাঅবিরাম ধারায় সুলেখার শরীরের উপর ঝর্ণার পানি বইয়ে পড়তে লাগলোসুলেখা গুদের মুখ হাত দিতেই কাশেম আঠালো বীর্য সুলেখার আঙ্গুলে লেগে গেলো এতো দিনের ধরে তার সাথে  কাজ করা কাশেম সুলেখার সাথে এরকম নোংরামি কাজ করতে পারে সুলেখা কোনো দিন কল্পনাও করতে পারেনিএতো সময় নিয়ে এর আগে কোনো দিন সুলেখা গোসল করেনিসুলেখা হাতের আঙ্গুল দিয়ে ভালো মতো ডলে ডলে গুদের মধ্যে লেগে থাকা কাশেম আঠালো বীর্য পরিষ্কার করে নিলোবেশ অনেকক্ষণ পর সুলেখা বাথরুম থেকে বের হলোসুলেখা তার বেড রুমে ঢুকলো আকবর সাহেব রুমেই ছিলেন আজকে এই অসময়ে গোসল করছো পরে তো শরীর খারাপ করবে তোমারতুমি ভুলে যাচ্ছো আমি একজন ডাক্তারআকবর সাহেব আর কোনো কথা বলেন নাআলমারি থেকে  একটা শাড়ি বের করে  পড়ে নিলো সুলেখাতুমি অদিতিকে নিয়ে রাতের খাবার খেয়ে নাও আজকে রাতে আমি আর কিছু খাবো নাআমার মাথা ব্যথা করছে প্রচুর আমি ঘুমিয়ে পড়লাম এটা বলে বিছানায় শুয়ে পড়লো সুলেখা।
[+] 4 users Like Zarif's post
Like Reply
#14
বাহ্ দারুন  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#15
পরের পাটের অপেক্ষায় রইলাম
Like Reply
#16
ট্র্যাজেডি থ্রিলার নিজেকে সমর্পণ-
 
সুলেখার সাথে ঘটে যাওয়া সেই দিনের ঘটনা পর এক সপ্তাহ কেটে গেছে ৷ সুলেখার নিজের মান সম্মান কথা চিন্তা করে কারো সাথে সেই ঘটনার কথা বলতে সাহস পায়নিগত সাত দিন যাবত কাশেম কাজে আসছে না দেখছে রাবেয়া আজকে সাহস করে সুলেখার কাছে কাশেম  না আসার কারণ  জিজ্ঞাস কর সিন্ধান্ত নিলো রাবেয়া রাবেয়া সুলেখার সামনে গিয়ে দাড়ালো ম্যাডাম যদি রাগ না করেন একটা কথা জিজ্ঞেস করতে পারি? হ্যা বলো কয়েক দিন ধরে দেখছি কাশেম কাজে আসছে না ওর কি কোনো অসুখ হয়েছে নাকি আপনার কাছে ছুটি নিয়েছে নাকি কাশেমের নাম শুনতেই সুলেখার চোখমুখ কালো হয়ে গেলো সুলেখা কোনোরকমে বললো কাশেম আর আসবে না আমার এখানে সে আর কাজ করবে বলে গেছে রাবেয়া বেশ অবাক হলো কথা টা শুনে কাশেম কাজ ছেড়ে চলে গেলো একবারও তাকে বললার প্রয়োজন মনে করলো না কাশেম কি এর থেকে ভালো কোনো কাজ পেয়েছে ্যাডাম হঠাৎ এভাবে কাজ ছেড়ে দিলো চেম্বারে কাশেম তার সাথে ঘটানো সেই অভিশপ্ত ঘটনা সুলেখা ভুলে যাওয়ার চেষ্টা করছে আর রাবেয়া বার বার সেই হারামি টার কথাই জিজ্ঞেস করছে রাবেয়া বার বার কাশেম সম্পর্কে সুলেখাকে প্রশ্ন করায় বেশ রেগে গেলো সুলেখা রাবেয়া তোমার কোনো কাজ নেই মানুষের বিষয় তোমার কেনো এতো আগ্রহ আমি বুঝতে পারছি না যাও গিয়ে নিজের কাজ করো রাবেয়া বুঝতে পারলো না ্যাডাম এতো রেগে গেলো কেনো মাথা নিচু করে সুলেখার সামনে থেকে চলে গেলো , রাবেয়া আবার তার কাজ করতে লাগলো সুলেখা নিজকে সবসময়   ্যস্তার মধ্যে রেখে সেই ঘটনা ভুলে যেতে চাচ্ছে সুলেখা আজকে বেশ ভালোই রুগী আসছে চেম্বারে  অনেক ব্যস্তার মধ্যে দিয়ে তাকে যেতে হচ্ছে একা হাতে রাবেয়ার সব কাজ করতে হিমসিম খেতে হচ্ছে সুলেখা দেখতে  পারছে রাবেয়ার বেশ সমস্যা হচ্ছে একা হাতে  সব কাজ করতে এভাবে সারাদিন ব্যস্ততা মধ্যে দিয়ে গেলো সুলেখারাত নয়টা বাজতে মিনিটখানেক বাকি ঘড়িতে রাবেয়ার স্বামী আসলো রাবেয়াকে নিতে রাবেয়া সব কাজ শেষ ্যাডাম স্টোররুমের লাইট  নিভিয়েই দিয়ে যাবো আমি না থাক তোমার স্বামী চলে এসেছে তোমাকে নিতে তুমি চলে যাও আমি বের হওয়ার সময় নিভিয়ে দিবো আচ্ছা ্যাডাম আমি যাই তাহলে রাবেয়া চলে গেলো সুলেখা আরও কিছুক্ষণ চেম্বারের তার বসে থেকে  কোন কোন ঔষুধ েষ হয়ে গেছে সেগুলোর একটা লিস্ট করলো সুলেখা তার চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে স্টোররুমের দিকে গেলো লাইট নিভানোর জন্য সুলেখা স্টোররুমে প্রবেশ করলো হঠাৎ সুলেখা কারো  পায়ের আওয়াজ শুনতে পেলো স্টোররুমের দিকে কেউ আসছে এইসময় তো কারো তার স্টোররুমে আসার কথা না সুলেখার স্বামী আর তার মেয়ে জীবনেও চেম্বারে আসে না তাহলে কে আসছে সুলেখা কে আসছে এই সময় জানার জন্য স্টোররুমের দরজা দিকে তাকিয়ে থাকলো দ্রুত গতিতে কাশেম স্টোররুমে ঢুকে পড়লো কাশেমকে দেখা মাত্র সুলেখা ভয় পেয়ে গেলো সুলেখার মুখ দিয়ে কোনো কথা বের হচ্ছে না কাশেমকে দেখে কাশেম এক পা দুই পা করে সুলেখার একদম সামনে এসে দাঁড়িয়ে গেলো সুলেখা কিছু বলার  আগেই কাশেম সুলেখার মাথা টা জাপ্টে ধরে সুলেখার গোলাপি রঙের ঠোঁটে বিড়ি খেয়ে পুঁড়িয়ে ফেলা কাশেমের কালো ঠোঁট দুটো দিয়ে অনবরত চুম্বন করতে লাগলো সুলেখার ঠোঁটে অনেক জোরে দুই হাত দিয়ে  এক ধাক্কা দিয়ে কাশেম নিজের সাথে আলাদা করে দিলো সুলেখা তোকে আমি আর্মির হাতে তুলে দেয়নি দেখে তোর আবার সাহস বেড়ে গেলো আবার আমার সাথে এসব নোংরামি করতে এসেছিস এসব নোংরামি করবি আর আমি মুখ বুজে সহ্য করবো তাহলে তুই ভুল ভাবছিস কাশেম এখুনি আমি স্টোররুম থেকে বের হয়ে তোর নামে আর্মির কাছে বিচার দিবো তারপর দেখ ওরা তোর কি অবস্থা করে আমি শুধু আমার মান সম্মান কথা চিন্তা করে চুপ ছিলাম , নাহলে তোর এতো দিন কি অবস্থা হতো কল্পনা করতে পারবি না হাহাহা ম্যাডাম কি বিচার দেবেন আপনি আমার নামে যে আমার কাজের লোক জোর করে আমাকে চুদে দিসে শাস্তি দেন ওরে হাহাহা এই কথা কি আপনি তাদেরকে বলতে পারবেন যদি পারেন তাহলে বিচার দিয়েন হাহাহা  কাশেমের কথা শুনে সুলেখা চুপসে গেলো আসলে তো সুলেখা তো মরে গেলেও এই কথা তাদেরকে বলতে পারবে না কি ম্যাডাম কি বলছেন না কেনো , আমি আপনাকে ভালো করে চিনি ম্যাডাম আপনার কাছে আপনার জীবনের থেকেও আপনার মান সম্মান বড় সেটা যদি একবার চলে যায় তাহলে আপনি আর লজ্জায় বেঁচে থাকতে পারবেন না  শুধু এসব বলে আমাকে ভয় দেখানোর চেষ্টা করে আপনার কোনো লাভ হবে না আপনি একটা কঠিন সেক্সি মাল আপনার স্বামী আপনাকে ঠিক মতো চুদতে পারে আপনাকে দেখলেই বোঝা যায় মুখ সামলে কথা বলো কাশেম তুমি ভুলে যাচ্ছো কার সঙ্গে কথা বলছো সেদিন আমার ধনের চোদন খাওয়ার পর দেখছি একটুও আপনার তেজ কমে নাই খুব তেজ আপনার তাই না আজকে আপনার তেজ যদি আমি মাটির সাথে মিশিয়ে না দেয় তাহলে আমার নাম কাশেম না
এটা বলে কাশেম সুলেখার উপর ঝাপিয়ে পড়লো স্টোররুমে রাখা পুরনো আমলের একটা টেবিলের আছে ধস্তাধস্তি করে সুলেখাকে কাশেম সাথে পেরে উঠছে না কাশেম সুলেখাকে জাপ্টে  ধরে কোলে তুলে নিয়ে টেবিলের উপর ফেলে দিলো সুলেখা হাত-পা ছোড়াছুড়ি করছে  কাশেম প্লিজ আমাকে ছেড়ে দাও সুলেখার পরনের শাড়ির আঁচল টা টান মেরে টেবিলের নিচে ফেলে দিলো কাশেম

[+] 7 users Like Zarif's post
Like Reply
#17
clpsপরের অংশ আসবে কতদিন পর
Like Reply
#18
Tara tari den
Like Reply
#19
Update nai kno ato din o
Like Reply
#20
আর লিখবেন না???
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)