Thread Rating:
  • 41 Vote(s) - 3.32 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery বাসর জাগে রঞ্জাবতী
#1
(ধোনে গাঁথা রঞ্জবতী র পরবর্তী অংশ) 

সেদিনের সেই রাতের পর কেটে গেছে চার চারটে মাস। একরকম ঝড় বয়ে গেছে রঞ্জাবতীর জীবনের ওপর দিয়ে। সেদিনকার সেই গ্রাম্য মফস্বল থেকে আসা কলকাতা শহরে আনকোরা বিবেক রায়ের বউটাকে আজ আর খুঁজে পাওয়া যাবেনা। মসৃন ওয়াক্স করা শরীরে রোদ পিছলে যায় এখন। দু সপ্তাহে একবার পার্লর থেকে ত্বক মাজিয়ে হাত পায়ের আঙুলের নখ রং করে সরু পেন্সিল হিল পড়ে হাই লাইট করা চুলে রোদ চশমা গুঁজে যখন ঘরে আসে কেমন ঘোর লাগা চোখে বিবেক তাকিয়ে থাকে বউটার দিকে। তাকিয়ে থাকাটাই সার বিশেষ কিছু আর করতে পারেনা। কখনো সখনো স্নানের সময় রঞ্জার পিঠ আর পায়ের পাতা ঘষে দেওয়া বা গুদের বাল কেটে দেওয়া ছাড়া এই তিন মাসে সে কমই ছুঁতে পেরেছে ওর এই খানদানি মডার্ন সেক্সি বউটাকে। বাজরিয়ার কড়া নিষেধ আছে। ঘরে ক্যামেরা ফিট করা আছে দু তিনটে। বিবেকের ভয় করে সুযোগ নিতে। যদি বাজরিয়া জেনে যায়। তাহলে তার ব্যবসা চৌপাট। হ্যাঁ, বাজরিয়া নতুন পাকা চায়ের দোকান করে দিয়েছে রঞ্জার নামে বাইপাসের মোড়ে যেটা বিবেক চালায়। ফ্ল্যাটের ভাড়াও নেয়না। রঞ্জার খরচা পাতিও দেয়। একমাত্র শর্ত হিসাবে তার অনুমতি ছাড়া ছোঁয়া যাবেনা রঞ্জাকে। তবে মাসে দুবার বিবেকের কাম জ্বালা মিটিয়ে দেয় পালা করে পৌলোমী আর ইন্দ্রানী কে দিয়ে। রঞ্জার আপত্তি ছিলো প্রথমে বর কে অন্য নারীর কাছে পাঠাতে কিন্তু সে শুধু খেলার পুতুল সে জানে। বরের পরস্ত্রী গমন মেনে নিতে আজও কষ্ট হয় তার। যেদিন যেদিন বিবেক রাতে ওপরে শুতে যায় সেদিন একলা ঘরে সে বোবা ব্যাথা বুক চাপড়ায়।

 বাজরিয়া ধুরন্ধর লোক। সে জানে নারীকে কোথায় আঘাত করতে হয়। যেমন একদিন রঞ্জা তার গুদ ভর্তি বাজরিয়ার ফ্যাদা খাইয়েছে নিজের অনিচ্ছা সত্বেও তার স্বামীকে; বাজরিয়ার ইচ্ছাতেই। চোদন শেষে সোফায় বসে সিগারেটে টান দিয়ে বাচ্চা কোলে বিবেক কে ডেকে পাঠিয়ে বলেছিলো  কি বিবেক বাবু খেয়ে দিখবেন নাকি ও সোনা গুদ টা? ডায়মন্ড আছে ডায়মন্ড ওই মাংএ। বিবেক কে দুবার বলতে হয়নি। কোলের পুতুলকে অগ্রাহ্য করেই সড় সড় করে তার কোমরের নিচে তাঁবু টাঙিয়েছিল। কুঁচকানো বিছানায় পা ছেদরে উল্টানো ব্যাঙের মতো তার ধাড়ি ল্যাংটা স্ত্রী প্রমাদ গুনেছিল। বলেছিলো.. এই না..ইসস... যা তা..মাগো। বাজরিয়া এগিয়ে এসে কাঁধে নিয়েছিল পুতুলকে আর বিবেক ঝুপ্ করে বিছানার নিচে বসে মুখ গুঁজে দিয়েছিল রানীর ভেজা গুদটার ফাঁকে।

বাজরিয়া চায় ধীরে ধীরে বিবেক কাকোল্ড হয়ে যায়। এতে সে এক অদ্ভুত আনন্দ পায়। রঞ্জার প্রথমটায় খুব খারাপ লেগেছিল। মায়া হয়েছিল তার ওই বরটার প্রতি। বিশেষ করে বিবেক যখন দুধের বাটির ওপর হামলে পড়া বিড়ালের মতো চাটছিলো তার সদ্য চোদন খাওয়া হাঁ হয়ে থাকা গুদটা। মুখ ফিরিয়ে নিয়েছিল চোখ বন্ধ করে ঘেন্নায় ও অপমানে। তার দেবতা বর তারই পুরোপুরুষের সদ্য চোদন খাওয়া মাল ফেলা গুদ চেটে চেটে খাচ্ছে একটা বাইরের লোক আর কোলের শিশুর সামনে। রাগে ও অভিমানে তাকিয়েছিল মঙ্গেশের দিকে। পা দিয়ে হাল্কা সরাতে চেষ্টা করেছিলো বর টাকে। কিন্তু বেশ কিছুক্ষন পর ঝিন ঝিন করে কেঁপে উঠেছিল তার গুদটা। নেশা লেগেছিল তার। আবার জল ছেড়েছিলো সে বিবেকের চোষনে। বিশেষ করে সে যখন দেখেছিল তার সেই মেরো নাং মঙ্গেশ বাজরিয়া আর বাজরিয়ার কোলে ছোট্ট পুতুল দুজনেই চোখ বড় বড় করে দেখছে তার গুদের ওপর হুমড়ি খেয়ে পড়া বিবেক কে। কতদিনের ক্ষুদার্ত যেন পুতুলের বাপটা। আহঃ মাগো.. বলে আবার জল খাসিয়েছিল গরিব স্বামীর জিভের আগায় বিবেকের সিঁদুর পড়া কুলটা রঞ্জবতী। কেঁপে উঠেছিলো ওর পায়ে বাঁধা ঝুনঝুনি গুলো। ভেজা চোখে মনে মনে বলেছিলো.. খা সালা ধ্বজ বউয়ের নষ্ট গুদ.. নোংরা গুদ.. খা।


সেদিন রাতের অবিশ্রান্ত ঠাপ খাওয়ার পর পরদিন সকাল দশটা নাগাদ ঘুম ভেঙেছিলো রঞ্জার। ক্ষুদার্ত পুতুলের কান্নায়। দুধ খুঁজছিলো মেয়েটা। উলঙ্গ বিধ্বস্ত রঞ্জা চেষ্টা করেও বিছানা থেকে উঠতে পারেনি। সকালের সূর্য কখন জানালা দিয়ে এসে তার উলঙ্গ শরীর স্নান করিয়ে দিয়েছে সে খেয়াল করেনি। হুঁশ ছিলনা বেচারির। সারা শরীরে তার বিষ ব্যাথা। গুদ, দুধ, নাভির নিচটা আর গলার কাছটা লাল ডুমো ডুমো হয়ে ফুলেছিলো। ছেঁড়া গুদে কি যে জ্বালা টের পেয়েছিলো যখন ওপর তলার খানকিমাগী পৌলোমী তাকে ধরাধরি করে নিয়ে কলঘরের কোমডে বসিয়েছিল পেচ্ছাপ করতে। রঞ্জার শরীরের অবস্থা দেখে পৌলমীর ও দুঃখ হয়েছিল, অসফুটে বলেছিলো.. সালা জানোয়ার নোচ কে খায়া আপকো। এইসে কোই লেতা হ্যায় ক্যা? সেদিনের থেকে ধীরে ধীরে এই পৌলোমীই তার একমাত্র বন্ধু হয়ে উঠেছে। পুতুল কে তুলে এনে তার ল্যাংটা মায়ের কোলে দিয়ে জ্বালা ধরা বাম দুধের নিপিল টা গুঁজে দিয়েছিল মেয়েটার মুখে। ওই ক্ষুদার্ত পুচকেটার টান ও তখন অসহ্য ব্যাথা দিয়েছিল রঞ্জাকে। মুখ হাঁ করে কোনোরকমে মাই দিয়েছিল মেয়েটাকে ঘুম পাড়াতে। চোখ দিয়ে টপ টপ করে জল পড়েছিল রঞ্জার। ইসস.. কি পাপা কি পাপ.. ভগবান ক্ষমা করবেন তো এই নিষ্পাপ দুধের শিশুকে এঁঠো মাই দিচ্ছে সে। ছিঃ।

কষ্ট পেয়েছিলো বিবেক ও। থেকে থেকে তার কাছে এসে ক্ষমা চেয়ে গেছিলো জল ভরা চোখে...বড় ভুল করে ফেলেছি রানী...আমাদের চলে যাওয়া উচিৎ ছিলো।


বরটার দিকে তাকিয়ে দীর্ঘস্বাস ফেলেছিলো শুধু রঞ্জাবতী। আর ফুঁপিয়ে কেঁদে উঠেছিলো দু চারবার। বিবেক বেচারা জানলওনা তার কতটা ক্ষতি হয়ে গেলো। অত্যাচারিতা রানী তখন শুধু নির্যাতিতা নয়, আরও এক বড়লোক লম্পটের রানী। মঙ্গেশ বাজরিয়া শুধু পুতুলের মাকে খুবলে খায়নি, তার শরীর ও মনে নিজের জায়গা করে নিয়েছে। মঙ্গেশের কথা মনে পড়তেই অসম্ভব ঘৃণা ও রাগ হয়েছিল রঞ্জার। কিন্তু বিকেল গড়িয়ে সন্ধ্যা হতে হতেই কেমন যেন ফাঁকা ফাঁকা লেগেছিল তার। মনে হয়েছিল তার বিধ্বস্ত মন ও শরীর কাউকে খুঁজছে। পৌলমীর করে দেওয়া চা খেতে খেতে দেওয়ালে বালিশে ঠেস দিয়ে উদাস জানালার দিকে চেয়ে ভেবেছিলো..একটাও ফোন করলোনা লোকটা? কেনো কেনো কেনো? তাকে ভোগ করে কি সে খুশি হয়নি? সে কি শেষমেষ পেরেছিলো মঙ্গেশকে খুশি করতে? পেরেছিলো কি তার ওই মোটা পিচকাড়িটার থেকে জল বার করতে। ইসস.. ওটার কথা ভাবতেই গা শির শির করেছিলো তার। শিউরে উঠেছিলো বুকের ভিতরটা আর জল এসেছিলো তার গুদে.. সেদিনের মতো প্রথম বার জলে ভিজেছিলো তার নির্যাতিতা শুকনো ব্যাথা গুদ।


রাতের খাবার নিয়ে পৌলোমী যখন এসেছিলো ঠোঁট ফুলিয়ে সে জিজ্ঞাসা করেছিলো বাজরিয়ার কথা.. মঙ্গেশ বাবু ফোন করেছিলো নাকি তাকে? প্রথমটায় বোঝেনি পৌলোমী পরোমুহূর্তে ফোলা ঠোঁট ও জল ভরা চোখ দেখে কুটিল হাসি হেসেছিলো। ব্যাস বাঁধ ভেঙে গেছিলো রঞ্জার। যাকে কাল অবধি বেশ্যা বলে গাল পারতো সেই বেশ্যা পৌলমীর বুকে মুখ গুঁজে কেঁদে উঠেছিলো দমকে দমকে। নারীর ব্যাথা মন আর বাঁধ পায়নি। বন্যায় বান ভাসি হয়েছিল সে। শ্রীরাধা হয়তো এরকমই হতো শ্রীকৃষ্ণের জন্যে। পৌলোমী শুধু পরম মমতায় জড়িয়ে ধরেছিলো তাকে। আর বিবেক দরজায় দাঁড়িয়ে বুজেছিলো কি ভুলটাই না করে ফেলেছে সে। খাল কেটে কুমীর এনে ফেলেছে তার এই সাজানো সংসারে।
(চলবে )
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Welcome back boss। Agerbar paye nupur aar komore biche diyechile ronjar। Ebar nabhite ekta piercing dao gurudeb। Apnar sob golper reader  Flame party2.gif
[+] 1 user Likes KingisGreat's post
Like Reply
#3
Bajariya r sathe jano dhire dhire onno customer oo ase,sathe bajariya r jamoz bachha ranja r pete..owaoo jome jabe bachha pete niye customer er sathe..
[+] 2 users Like Burobaba's post
Like Reply
#4
ধন্যবাদ সবাইকে.. কিন্তু লেখা এগোয় তার নিজের গতিতে। ওতো কি আর মনে থাকে। আমার যেমন ইচ্ছাই ছিলনা রঞ্জা প্রেমে পড়ুক বিবেকের কিন্তু লিখতে গিয়ে প্রেম চলে এলো। দেখা যাক কোথাকার জল কোথায় গড়ায়। তবে ওর হনিমুনের অনেকটাই লেখা হয়ে গেছে গোয়া তে বসে বসে
[+] 2 users Like sirsir's post
Like Reply
#5
Durdanto update
[+] 1 user Likes sumit_roy_9038's post
Like Reply
#6
Osadharon boss.. Chaliye jan
[+] 1 user Likes D Rits's post
Like Reply
#7
Jompesh boss kintu ronja ki bibek r or bachcha ke vule bajariya r kache chole jabe?
[+] 1 user Likes Mustaq's post
Like Reply
#8
Valo hoyece kintu Ronjaboti sudhu bibek k valobaslei valo hoto
[+] 1 user Likes Shyamoli's post
Like Reply
#9
Osadharon story
[+] 1 user Likes Papiya. S's post
Like Reply
#10
(12-07-2023, 12:29 AM)sirsir Wrote: ধন্যবাদ সবাইকে.. কিন্তু লেখা এগোয় তার নিজের গতিতে। ওতো কি আর মনে থাকে। আমার যেমন ইচ্ছাই ছিলনা রঞ্জা প্রেমে পড়ুক বিবেকের কিন্তু লিখতে গিয়ে প্রেম চলে এলো। দেখা যাক কোথাকার জল কোথায় গড়ায়। তবে ওর হনিমুনের অনেকটাই লেখা হয়ে গেছে গোয়া তে বসে বসে

Bibek er preme porle mondo hoi na.. Kintu bajriya r prem e na porle better hoito
[+] 1 user Likes Papiya. S's post
Like Reply
#11
Bajriya r driver ta chudbe na
[+] 1 user Likes Maphesto's post
Like Reply
#12
বাজরিয়া আর রানীমার মধ্যে প্রেম টা মানসিক না হয়ে শারীরিক হলে ভালো হয় রানীমা মন থেকে বিবেক কে ভালোবাসুক কিন্তু বাজ রিয়ার চোদা খেয়ে পাগল হয়ে যাক তাই স্বামী সন্তান এর জন্য শত কষ্ট হলে ও সেই চোদা খাবার জন্য বাজরিয়ার পোষা মাগী হয়ে থাকুক
[+] 1 user Likes Ajju bhaiii's post
Like Reply
#13
বাহ্ দারুন লাগলো  clps

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#14
Darun update
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#15
ধন্যবাদ আপনাদের সকলকে। এই প্রত্যাশা গুলোই লিখতে সাহায্য করে। প্রেম ছাড়া সংগমে মজা নেই.. আমার ধারণা। দেখা যাক রানী কোথায় গিয়ে থামে। আপাততঃ বাজরিয়ার কণ্ঠলগ্না হয়ে কদিন কাটাক তারপর না হয় নিজের ভুল বুঝে ফিরে আসবে তার বেচারা বরটার কাছে। গল্পের এখনও অনেক বাকি।
[+] 2 users Like sirsir's post
Like Reply
#16
(12-07-2023, 07:00 AM)Maphesto Wrote: Bajriya r driver ta chudbe na

থাকনা রানীমা হয়ে। নাইবা চোদা লো রাজার ড্রাইভার দিয়ে তবে হ্যাঁ সেই ড্রাইভা র কে একদিন যৌন উত্যক্ত করাই যায় রানীমা কর্তৃক আগের বদলা নিতে
[+] 2 users Like sirsir's post
Like Reply
#17
Ajk asbe update?
Like Reply
#18
(12-07-2023, 05:44 PM)sirsir Wrote: ধন্যবাদ আপনাদের সকলকে। এই প্রত্যাশা গুলোই লিখতে সাহায্য করে। প্রেম ছাড়া সংগমে মজা নেই.. আমার ধারণা। দেখা যাক রানী কোথায় গিয়ে থামে। আপাততঃ বাজরিয়ার কণ্ঠলগ্না হয়ে কদিন কাটাক তারপর না হয় নিজের ভুল বুঝে ফিরে আসবে তার বেচারা বরটার কাছে। গল্পের এখনও অনেক বাকি।

Ok dada.. fire na asle O cholbe kintu atleast jno nijer vul bujhe onusochona ta hoi
Like Reply
#19
Please don't spoil the innocence of Ranjavoti
Like Reply
#20
Ronjaboti bajriya r rani hoye jak kintu tar sathe vivek O chutiye porokiya koruk
[+] 1 user Likes Papiya. S's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)