Thread Rating:
  • 2 Vote(s) - 2.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery প্রবাহমান
#1
প্রবাহমান by ALFANSO F 



মাধবের কথা:

অফিসের এই নতুন বস সত্যি এক বিষম বস্তু। এত efficient যে মুখের উপর কেউ কথা বলতে পারে না। আবার এত রাফ যে কেউ সহ্য করতে পারে না।
অগত্যা মানুষের স্বাভাবিক ধর্ম নিয়েছে সবাই। যাকে দমন করতে পারবে না, তার দ্বারা দমিত হও।
আমি মাধব। মার্কেটিং ম্যানেজার, এস. এস. ট্রেডার্স। বলা যায় কোম্পানির তৃতীয় ধাপের অফিসার বর্গ এর একজন।
বেতন মাসে সব মিলিয়ে হাজার ষাটেক। বাড়িতে সুন্দরি বউ আর ছেলে। অনিক এখনো ছোট সবে ক্লাস ৪, এবার ৫ এ উঠবে।
আমার বউ নিশিময়ী, সংক্ষেপে নিশি আমার থেকে বছর পাঁচেক ছোট, এখন ওই ৩৫ মত। ছেলে ক্লাস ফাইভে উঠবে মানে বোঝাই যায় বিয়ের প্রায় বছর ১২ হতে চল্ল।

যাই হোক সব মিলিয়ে উচ্চ মধ্যবিত্ত টাইপ শুখি পরিবার।

আমাদের পুরোনো বস রমেশ সিং ছিলেন ধর্মপ্রান পাঞ্জাবি। দান ধ্যান ইত্যাদি নিয়েই উনি খুশি থাকতেন, আর ছিল পূর্বপুরুষ দের বিষাল ধন ভাণ্ডার। কাজেই কোনোদিন সমস্যায়ও উনি পরেননি। তখন ওনার একমাত্র ছেলে মনিষ সিং ধিল্লো (মায়ের পদবিও উনি ব্যাবহার করেন আর কি)পড়াশুনা নিয়েই থাকতেন। বিদেশে বিজনেস ম্যানেজমেন্ট পড়তে যাওয়ার জন্য প্রচুর পরিশ্রম করেছিলেন। অন্যান্য পয়সাওয়ালা বাপের ছেলেদের মত বাপের টাকাতে বিদেশে পড়েননি।
যাইহহোক, সেই সময়টা তেই আমি ঢুকি এই কোম্পানি তে। তখন কোম্পানি রীতিমতো ধুকছে। রমেশ বাবু কোম্পানি নিয়ে বিশেষ মাথা ঘামাতেন না। তাই কোম্পানি হয়ে উঠেছিল ম্যানেজার সর্বস্ব।
আমাদের মত ফ্রেশার দের জন্য তা আবার সোজা বাকা সব ধরনের রাস্তাই খুলে দিয়েছিল। ঢুকেই যখন বুঝলাম যে কোম্পানির যা অবস্তা তাতে এই সুযোগে কাজ না শিখলে পরবর্তিতে গাড্ডায় পড়বব,তখন কিছুদিন মন দিয়ে কাজ করে বড় ম্যানেজার দের সুনজরে পড়ে বর্তমানে এই পরিস্তিতিতে আছি। বাকা রাস্তা যে একদম নিইনি তাও নয়। তবে হ্যা কাজ টা শেখার চেস্টা করেছি। বাকি বেশিরভাগ এম্পলয়ি আশি যাই মাইনা পাই এর দলে নাম লিখিয়েছিল।
মনিষ বিদেশে জাওয়ার পর ওখান থেকে টুক টাক আমাদের সাথে ভিডিও কনফারেন্স করতে লাগল। কোম্পানির ব্যাপারটা ধরতে শুরু করল। যেটা ওর প্রজেক্টএও হেল্প ফুল হোলো। তখন থেকেই আমরা জানতাম আমাদের শুখের দিন আর বেশি নেই।
২০১৪ তে মনিষ কোম্পানির রাস নিজের হাতে নিল। এবার রমেশ বাবু কোম্পানির ঝকমারি থেকে বেরিয়ে পুরোপুরি গুরুদ্বারের কাজে মনযোগ দিলেন।
সেবারি আমি লাস্ট প্রোমোশন পেয়ে ম্যানেজার হলাম। যদিও আরো দাবিদার ছিল। কিন্ত রমেশ বাবু বিদায় নেবার আগে আমাকে কোম্পানির টাল মাটাল সময়ে আমার ভুমিকা মনে রেখে প্রোমোশন টা দিয়ে দিলেন।

মনিষ অফিস জয়েন করার পর বসের প্রকৃত সংগা টি পেলাম।
কাজের ব্যপারে পান থেকে চুন খসলেই পুরো গুষ্টির শ্রাদ্ধ করে দেন। আবার অন্য সময় বন্ধুর মত। কি করে যে এত তাড়াতাড়ি switch করেন কে জানে।
দেখতেও বেশ হ্যান্ডু। ৬ ফিট লম্বা,মাসকুলার বিল্ড। যেমন পাঞ্জাবিরা সাধারনত হয় আর কি। তবে ইনি শুরুতেই জেটা পরিস্কার করে দিয়েছেন বাবার মত এনার ধর্মের টান নেই। বিজনেস টাই সেষ কথা।
ইনি আশার পর আমাদের কোম্পানির শেয়ার ১১ টাকা থেকে বেড়ে এখন ৩৭ টাকা এবং ক্রমশ ঊর্দ্ধ মুখি। তাই ম্যানেজমেন্ট কমিটি মনিষ বলতে অজ্ঞান। যা করছেন তাই ঠিক। কিন্ত আমরা নিচুতলার কর্মচারিরা পুরো নিংড়ে গেছি এই দুই বছরে।
এবার ছিল প্রোমোশনের ব্যাপার। তাই জান প্রান দিয়ে খেটেছিলাম। ইয়ার-এন্ডিং পার্টি তে announcement হওয়ার কথাও ছিল। সেই খুশিতে বউ বাচ্চা সবাই কে নিয়ে পার্টিতে এসেছিলাম। কিন্ত রাত বারোটায় আমার বারোটা বাজিয়ে শেষ বাজি মেরে নিয়ে গেল চৌবে। শালা কিভাবে যেন কি হয়ে গেল।
সেই পার্টি থেকেই যেন আমি হয়ে গেলাম বিজিত। এ ধাক্কা আমার পক্ষে এত সহজে সামলানো যাবে বলে মনে হয় না। একি সাথে আমরা কাজ করতাম। কোনো দিন এক ঘন্টা বেশি সময় অফিসে দেয় নি, সে যদি আমাকে সরিয়ে প্রোমোশন পায় তাহলে আমার আমার এত পরিশ্রমের মূল্য কি থাকল।
হুশ... রইল তোর কোম্পানি।
মনের দুক্ষে ১ সপ্তাহ অফিস যাই নি। আজ জয়েন করলাম। শরীর ভাল নেই বলে ছুটি নিয়ে ছিলাম। আমার চেম্বার থেকে এন্ট্রান্স টা দেখা যায়। দেখলাম বস ১০.৩০ এ অফিসে ঢুকলেন। ও.... নতুন গাড়িও কেনা হয়েছে দেখছি।
আমার পাশের চেম্বার টা ছিল শ্রী শ্রী চৌবে জীর। হ্যা এখন থেকে উনি একটু এক্সট্রা সন্মান ডিজার্ভ করেন বটে। আবার এখন উপরে বসের পাশের চেম্বারে জায়গা পেয়েছেন। আর চৌবের যায়গায় এসেছে পিন্টু বাবু। তেমন কর্মঠ না হলেও প্রচুর ইনফরমেশন এর ভাণ্ডার - মোটামুটি যোগ্য লোক বলাই যায়।

এসব কথা চিন্তা করছি এমন সময় বসের কাছে ডাক পড়ল। নিশ্চিত ছুটির ব্যপারে জানতে চাইবে।

মনে মনে অনেক ক্ষোভ থাকলেও,হটাথ করে বসের সামনে পড়ে জাওয়া টা সবার কাছেই কিঞ্চিত বুক দুরু দুরু অবস্তার সৃস্টি করে। তা সে যতইই পুরোনো কর্মচারী হই না কেন। ভাবলাম পিন্টুর সাথে একটু শলা পরামর্শ করব কিনা। দেখাই যাক , পিন্টু এখানে আসার পর ওর সাথেও কথা হয় নি।
পিন্টুর কেবিনের দরজা নক করে বললাম -কি পিণ্টু বাবু আসতে পারি..?
সাথে সাথে পিন্টু উঠে দারিয়ে হে হে করে হেসে বল্ল কি সকাল সকাল মস্করা হচ্ছে। তুমি আমার কত সিনিয়ার, এক সপ্তাহের প্রোমোশনে এখনো অমানুষ হয়ে যাই নি। এসো এসো।
- আর বল এই ক দিনের খাস খবর কিছু।

পিন্টুর সাথে আমার সম্পর্ক টা অনেক সহজ। ওর প্রোমোশনের আগেও আমি ওকে রেগুলার হেল্প করতাম। সাথে সাথে ও আমাকে দাদার মত চোখে দেখত।
যাই হোক, পিন্টু বলতে শুরু করল আরে দাদা তোমার প্রোমোশনের কেস টা নিয়ে অফিসে সবাই কানা ঘুষো করছে, কি করে এমন টা হলো।
-সত্যি বলছো? 
-মিথ্যে বলে আমার লাভ কী? আরে বলছি তো তাতে অনেকেরই কিছু যায় আসে না। কিন্ত অন্তত ফেয়ার প্রোমোশন টা তো থাকবে নাকি।আমাদের কোম্পানির বস মিস্টার মনিষ , তুমি তো খুব ক্লোজ ছিলে নাকি?
-হ্যান, তা সে আর কি করা যাবে।
- শোনো সবার মধ্যেই কিছু ভিন্ন ভিন্ন সত্ত্ব্বা থাকে। যেমন কিছু ছেলে অসম্ভব ভালো কিন্ত ডবকা ফিগারের বুড়ি মাগী পছন্দ করে।আবার কিছু দের বিবাহিত বৌদি টাইপ ছাড়া চলে না। আবার কেউ ১৮ - ৫৮ সবেতেই সন্তুষ্ট। কিছু কিছু ছেলে আবার নিজের বউ ছাড়া কিছু চাই না।
আবার নতুন কিছু আছে যারা নিজের বউ কে অন্যের সাথে দেখতে ভালো বাসে।
- ভাই বুঝলাম তো। তা এর সাথে আমার প্রোমোশনের কি রিলেসন।

-হ্যাঁ, বলছি তো ।আমাদের ভালো ছেলে - বিনয়ী আর ভদ্র বসের
পছন্দ হল মেয়ে আর মদ। ১৮-৫৮ (কমও চলতে পারে, কিন্ত লিগাল প্রবলেম দেখা দিতে পারে কিনা!) যে কোনো বয়সের একটু টস টসে ফিগার হলেই উনি খুশি। স্পেশালি বাড়ির ঘরোয়া বউ।

-কি বলছো এসব? জানলে কি করে?

- উনি জয়েন করার পর, নয়ডা তে যে ডিল ফাইনাল করতে গেছিলাম আমরা - সেই কোম্পানীর এক পদস্থ কর্তার বৌ ওকে কনভিন্স করে! মনিষের চোখ কোথায় কোথায় যাচ্ছে দেখে
সেই লোকটা বুঝতে পারে,আর নিজের বৌ -- সেও ওই কোম্পানির চাকুরে - ওকে মনিষের পেছনে লাগিয়ে দেয় । নিজের চোখে দেখা!

-বল কিগো? কি করে সম্ভব ? নিজের বৌকে কেউ?

-না হলে আর বলছি কি গো? বর টাকে তো ছেড়ে দাও, শালা পিট্ পিটে হারামি এক নম্বর এর, উনি ডিল টা ফাইনাল করতে নিজের মেয়ে থাকলে হয়ত তাকেও নিয়ে আসত। কিন্তু সত্যি ওই মহিলার মত এতো বড় খানকী বৌ আমি কখনো দেখিনি! সিগারেটে ধোয়া দিতে দিতে, মালের গ্লাস এ চুমুক লাগাতে লাগাতে স্রেফ মনিষের দিকে ঝাড়ি মারছিলো। পড়েছিল একটা গাউন - পিঠ খোলা, বোঝাই যাচ্ছিলো কোনো ব্রা পরে নি। আসলে প্রথম দিন ডিল ক্যনসেল হওয়ার পর ওরা রাতে আমাদের সাথে আরো পরিচিত হওয়ার জন্য একটা ছোট পার্টি রেখেছিল। বউ টা মনিষ কে পুরো সিডিউস করে যাচ্ছিল। শেষে দেখলাম হোটেলের বাইরের লনে
মুখ লাগিয়ে চুমু খাচ্ছিলো অন্ধকারে, আর ওর ড্রেস এর মধ্যে হাত ঢুকিয়ে ওর দুধ দাবাচ্ছিল। তারপর স্রেফ হাত ধরাধরি করে চলে গেলো নিজের রুমের দিকে।

- আর ওর বর ?
-সে তো আগেই চলে গেছিলো। সমস্ত টাই ছিল প্ল্যান। 
- বাঃ , তারপর?
- তার আর পর কি? শালা পুরো একদিন মনিষ ঘর থেকে বেরোয় নি। শুনলাম নাকি নেগোশিয়েশন চলছে। বাজে কথা যত্তসব।
আসল কথা হলো মনিষ ওই খানকিটাকে চুদছিলো দিন ভোর।পরদিন চারটেয় এ ফ্লাইট ছিল - হোটেল এর বেল বয় দুপুর ১ টায় ওই মাগীকে সোনুর ঘর থেকে বেরোতে দেখেছে। সেই খবর দিলো যে এবার স্যার ফ্রী হয়েছেন। হা হা হা। বল দেখি কান্ড। 
সেই সময় ওদের অফিস থেকে সেই ভদ্রলোক আর আদার্স কিছু ম্যনেজারেরা এসে ডিল এগ্রিমেন্ট সই করে নিয়ে যায়। মনিষ পুরো টায়ার্ড ছিল ফ্লাইট এ। ঘুমোতে ঘুমোতে এসেছিল।

এই শুনে আমি তো হতভম্ব!আমি সাত পাঁচ ভেবে আরো একটু মন দিলাম। দারুন কেচ্ছার গল্প হচ্ছে। এ রকম কখনো ভাবি নি। পেটে পেটে এতো!

- তুমিও না, কিছুই জানো না। এবারেই তোমারপ্রমোশন, হয় নি কেন জানো?"
- কেন? তোমরা তো সব বলেছিলে হতে পারে - কিন্তু হলো না, কেন রে ভাই কে জানে।

- হারামি চৌবের জন্যে। ওই ডিল এর গল্প টা চৌবেকে বলেছিলাম আমি। তখন জানি নাকি শালার পেটে কত বুদ্ধি, আর কতটা নিচে নামতে পারে। চৌবে হারামি ওই গল্প শুনে - কোম্পানি পার্টি তে মনিষ কে নিজের বৌ এর সাথে মীট করায় ! ওর বৌটা তো পারলে মনিষের কোলে চড়ে বসে।
- কি বলছ ভাই। প্রমোশন এর জন্যেও?
- না হলে আর বলছি কি? চৌবে হারামি নিজের বৌকে কবে শেষ চুদেছে ঠিক নেই - বৌটাকে ঠিক ম্যানেজ করে নিয়েছে। যেমন বর তেমনি বৌ। ওদের মেয়ের বিয়ে গত বছর খেয়ে এলাম- ঘরে দুজন ছাড়া আর কেউ নেই। চৌবে টাকে তার পর পরই বার বার অফিসের কাজে বাইরে পাঠাতে লাগল মনিষ, আর ওর বৌ রইলো একা । হা হা, তবে একা আর কোথায় - সোনু তো ওই বাড়িতেই রাত কাটাতো। ওর বৌটা পাক্কা খানকি। পুরো মাস তিনেক এভাবে চলেছে।

এইভাবে প্রমোশন পেলো চৌবে?
- একদম । এই ভাবেই, কোনো ভুল নেই। এই জন্যেই বলছি - বুড়ি মাগী কেউ কেউ দারুন পছন্দ করে। আর আমাদের বস কে যা বুঝলাম,, শালা টা সর্বভুক।। 

চৌবেকে আমি বিগত প্রায় ১৫ বছর ধরে চিনি । মেয়ের বিয়েতে গেছি আমরা । ওর বউ কে দেখে ভেতর ভেতর এই রকম, আমি ভাবতেও পারছিলাম না। ধুর জীবনের উপর ঘেন্না ধরে গেল। কি সব যে হচ্ছে চারপাশে।
নাঃ, অনেকক্ষন হয়ে গেল বস ডেকেছে। এবার মিট করতেই হবে। তবে এবার যেন আর আগের মত ভয় পাচ্ছি না। মনে অকারনে অনেকটা সাহস এসেছে।


মনে অযাচিত ও অবাঞ্ছিত সাহস নিয়ে বসের কেবিনের দরজা দুবার নক করলাম। ভেতর থেকে আওয়াজ এল ' yeess' ? 
- স্যর মে আই কাম ইন.... আই এম মাধব। 
- ও... ইয়েস ইয়েস... মাধব বাবু, প্লীজ ...
ভেতরে ঢুকে পুরো হা হয়ে গেলাম। এই কদিন তো ছিলাম না।এতেই এত চেঞ্জ। পুরোনো সাহেবের ঘর টাকে পুরো নতুন ভাবে ডেকোরেশন করা হয়েছে। পাশের একটা কেবিন কেও মনে হয় এর মধ্যে ঢুকিয়ে নেওয়া হয়েছে,ঘর টা অনেকটা বড় হয়েছে। মডার্ন সব ফার্নিচার, পুরো রুমটা ধব ধবে সাদা। ভেতরে কাচ দিয়ে আর একটা ছোট পার্টিশন করা হয়েছে। বোধয় রেস্ট নেবার জন্য। চতুর্দিকে একবার চরকির মত চোখ ঘুরিয়ে স্যারের সামনে দারালাম।
- কি মাধব বাবু ডেকোরেশন কেমন হয়েছে?
- চমৎকার স্যর। পুরো কেবিন টা ৫ স্টার হয়ে গেছে। ঢুকেই মনে হচ্ছে যেন অন্য জগতে চলে এলাম। ভিষন সুন্দর হয়েছে স্যর। 
- আরে ধন্যবাদ। ধিরে ধিরে পুরো অফিসটাই রিডিজাইন করার চেস্টা করব। আর বলুন বারিতে সব ঠিক ঠাক, আপনার শরীর সাস্ত্ব্য সব ঠিক ঠাক আছে তো!

- হ্যা.. স্যার। ঠিক ই আছি।
- দেখুন জানি আপনার মনে কিছু ক্ষোভ থাকাটাই স্বাভাবিক। কিন্ত প্রোমোশন ব্যাপারটা আরো কিছু একটিভেটির উপরও অনেকটা ডিপেন্ট করে। 
- নিশ্চই স্যার। আমি চেস্টা করব আগামি দিনে আমার সমস্ত ত্রুটি গুলো সারিয়ে নেবার।
- ভেরি গুড... that's the spirit. see , you are one of the valuable asset of our company. we don't want to see you unhappy with our decisions.

- sure sir...
বুঝলাম উনি একটু এক্সাইটেড হয়ে পড়েছেন। তাই ইংরাজি বেরোচ্ছে।
- thank you মাধব বাবু। so nice of you.
আচ্ছা শুনুন যে বিশেষ কারনে আপনাকে ডাকা। আমাদের কিছু নতুন employee দরকার। কিছু ক্যান্ডিডেট আছে। আপনি প্লীজ ইন্টার্ভিউ ব্যাপারটা একটু দেখে নেবেন। আর তাদের মধ্যে থেকে একটি বা দুটি মেয়ে আমার পারসোনাল এসিসটেন্ড হিসেবে বাছাই করবেন। আপনার দরকার মত আপনার সাথে আর দুজন কে নিয়ে নিন। আমি যদি তাড়াতাড়ি বেরিয়ে যাই তাহলে প্রসেস কমপ্লিট হয়ে গেলে ফাইনালি যারা থাকলো, আমাকে ওদের বায়োডাটা গুলো হোয়াটসএপ করে দেবেন। 
কী কোনো প্রবলেম হবে না তো?

- না না কোনো প্রবলেম নেই। আমি আর পিন্টু বাবু দেখেনিচ্ছি ব্যাপার টা।

- thank you.
- তাহলে আসছি স্যর। 
- ওকে... ও .. মাধব বাবু.. সেদিনের পার্টি তে মনে হয় ফ্যমিলি সহ এসেছিলেন... কিন্ত কারো সাথে পরিচয় করালেন না....!!
- সরি স্যর.. আসলে হটাৎ শরীর টা খারাপ লাগতে শুরু করল। তাই তারাহুরো করে বেড়িয়ে গেছিলাম। নেক্সট টাইম এমন হবে না স্যার...
- আরে আরে, সেটা বিষয় নয়। যাক গে নেক্সট টাইম আপনার ফ্যামিলির সাথে নিশ্চই মীট করব।
- sure sir... বলে আমি বেরিয়ে এলাম। কিন্ত মনটা যেন অজানা কারনে শিহরিত হয়ে উঠল। না না... আমার ফ্যামিলি কি আর চৌবের ফ্যামিলি নাকি। হঠাৎ নীশী র মুখটা মনে পড়ে গেল, ওর শরীরের অপূর্ব ভাজ গুলো ফূটে উঠল। আর তার পরেই কেন যেন মনিষের ছবি দেখতে পেলাম। বুকটা ধরাস করে ঊঠল! মনে হল হার্ট বীট যেন বেড়ে গেল।
উফ কি সব আজগুবি... মাথা ঝাঁকিয়ে নিয়ে বাথ্রুমে ঢুকে ফ্রেস হয়ে এলাম। ক্যান্ডিডেট দের লিস্ট টা নিয়ে পিন্টুর কেবিনে ঢুকলাম।


ক্যান্ডিডেট সিলেক্ট করতে হবে শুনেই পিন্টু লাফিয়ে উঠল। বলে কিনা... দাদা প্লিজ দু- চারটে অন্তত নিজের পছন্দমত মেয়ে ঢোকাতে দিও। একটু ঝাড়ি মারার উপায় নেই, সব বুকড। তুমি স্যারের পি.এ. খোজো আমি আমার হবু পি.এ. খুঁজবো। খ্যা খ্যা করে হাসতে লাগল।
- আচ্ছা হবে হবে। আগে প্রসেস তো শুরু করি। 
সারাদিন ধরে অনেক দেখে শুনে ৪৫ জন নতুন এমপ্লয়ি ফাইনালাইজ হল। তার মধ্যে ২৫ টি মেয়ে। ৩-৪ জন বিবাহিতাও আছে। সবাই কে বললাম আপনাদের মধ্যে ৪০ জনকে নেওয়া হবে। আর লাস্ট সিলেকশন টা বড় সাহেব নিজেই করবেন। যদি উনি থাকেন তাহলে আজকেই হবে,নাহলে পরবর্তি ডেট আপনাদের জানিয়ে দেওয়া হবে। 
সবার সি.ভি নিয়ে স্যারের ঘরে জমা দিয়ে এলাম। কেবিন ফাকা। কোথায় গেছেন কে জানে। আমি স্রিমন কে বলে দিলাম স্যার কে ব্রিফ করে দিতে। বলে নিজের কাজে চললাম। 
বিকেল প্রায় ৫ টা নাগাদ দেখলাম স্রিমন দেখলাম অনেক কে নিয়োগ পত্র দিয়ে দিল। বুঝলাম স্যার নিশ্চই বলে দিয়েছে। তবে বিবাহিতা রা বোধয় নিয়োগ পেল না। সন্ধে বেলা বারি ফিরব এমন সময় দেখি পিন্টু ডাকছে।
বলে দাদা.... খেলা জমে গেছে.. দেখে জাও...

আমরা স্যারের কেবিনের কাছাকাছি আসতেই ভেতর থেকে হাসির আওয়াজ এলো। আমি সাধারণত আড়ি পাতি না, কিন্তু কি জানি মনে হলো আওয়াজ সুবিধের না। কেবিন এর পেছন দিয়ে ফায়ার এক্সিট এর সিঁড়ি যায়। তাতে করে বাইরের জানলার পাশেই সিঁড়ি থাকে। উপায় হাতের পাশে থাকলে ইচ্ছে চাগার দেবেই। তাই ফায়ার এক্সিট এর রাস্তা টাই ধরলাম। বেরোচ্ছি যখন, দেখেই বেরুই, নীজে তো পারলাম না। অন্তত নয়ন যুগল সার্থক করি।

নামার সময় জানলায় নজর রাখলাম। পর্দা পুরো দেয়া ছিল না, আর জানলাও কিছুটা খোলা। ভেতর থেকে অল্প অল্প শব্দ পাচ্ছি। দেখি মনীষ নিজের চেয়ারে বসে, আর টেবিল এর ওধারে আজকের নিউ রিক্রুট একটি মেয়ে,শাড়ি পরে এসেছিলো... কি যেন নাম... হু - মনে পড়েছে কবিতা শর্মা।এখন যে কবিতা বসে আছে সে স্রেফ ব্লাউস আর সায়া পরে আছে।
মনীষ বলছে - ' কি মিসেস শর্মা অফার পছন্দ হল'। কবিতা খিল খিল করে হাসছিলো ।
- আপনি আগে বলুন, 'আপনার ভাল লাগলো মি. সিং...'
-"আমি মিস্টার সিং নই" মনীষ বললো।
"না - তবে কি মাস্টার সিং বলবো আপনাকে?" কবিতা আবার খিল খিল করে হেসে উঠলো।

আমি ততক্ষনে বুঝে গেছি। কবিতা ছেলে ধরার ওস্তাদ । আমাদের সাহেব, সেই মনীষ আজ গেলো। আর আমার চুপ চাপ চলে যাওয়া অথবা দেখা ছাড়া কোনো গতি নেই। 
"আমাকে তুমি করেই বলতে পারো " মনীষ বললো।
"বেশ, তো কেমন দেখছো ? পছন্দ হলো? "
- 'দেখছি তো এখনো'
"এর আগে কোনো মেয়ের দেখেছো?"
- হা হা হা...
কবিতা খিল খিল করে হেসে বলে উঠলো : 'so you are quite experienced '
"বাজে কথা রাখো। পুরোটা খোলো।"
"না খুলবো না - জানব কি করে তুমি কথা রাখবে?"
"আমি কথার খেলাপ করি না।"
"আহা রে আমার ধার্মাপুত্তুর যুধিষ্ঠির এসেছেন" কবিতা আবার হেসে উঠলো ।
কবিতা এবার চেয়ার থেকে উঠে দরজার দিকে এগোলো। আমি দেখলাম ও দরজাটা বন্ধ করছে এবারে ভেতর থেকে!
এতক্ষন তার মানে দরজা খোলা ছিল! কি মাগি মাইরি!
মেয়েটা সোজা গিয়ে মনীষের কোলে বসে পড়লো।
মনীষ সাথে সাথে নয়নার ব্লাউস এর উপর দিয়ে ওর মাই চটকাতে শুরু করলো।
-ধীরে ধিরে করো না প্লীজ। আজ শুধু ওপর ওপর সোনা। সব তুমহারে হাওয়ালে কর দুংগি ম্যয়।
শুধু আমাকে কেন, অফিসটা তো তোমারি সোনা। তাই তো তোমাকে আমার সব দেব বলেছি।সব দেব তোমাকে। আমার কথাটা মনে রাখো। 

মনীষ ব্লাউসের এর উপর দিয়েই কবিতার দুধ এ মুখ দিচ্ছিলো ।
"মমমম হ্যান মনে রাখবো"
"কত যেন মাইনে ?"
- মমমম ৪০ হাজার মাসে মমমম...

- আমাকে কিন্তু ঘোরাতে নিয়ে যেতে হবে সোনা। তোমার তাতে সুবিধা - আমাকে এক পাবে। ঠিক ?"
"ঠিক আছে" বলে মনীষ চেয়ার থেকে উঠে জড়িয়ে ধরে কবিতা কে।"
এর মধ্যে দরজায় ঠক ঠক ঠক !
কবিতা আবার খানিকটা হেসে ধীরে ধীরে শাড়ী টা আবার পরে ফেলে।
"যাও , দরজা তা খুলে দাও !" কবিতা বলে মনীষ কে!
"ওহ! হ্যান, আচ্ছা - বলে ঘাম মুছতে মুছতে মনিষ দরজা তা খোলে।"
"স্যার ঘর টা সাফ করে দি স্যর... " সাফাইয়ালা এসে হাজির!

"আমি তাহলে উঠি স্যার" বলে কবিতা খোলা দরজা দিয়ে বেরিয়ে যায়।
এই সব দেখে আমরা ধীরে ধীরে সিঁড়ি দিয়ে নামি।
পরের দিন অফিস এ দেখি কবিতার জয়েনিং লেটার আমার ডেস্কের উপরে। আমাকে সই করতে হবে, ও স্যারের সেকেন্ড পার্সোনাল সেক্রেটারি।
ভাবাই যায় না।
আচ্ছা ফার্স্ট সেক্রেটারি তাহলে কোন মেয়ে টা। আমরা কি কিছু মিস করে গেলাম...

সোনালির কথা:

উফ বাবা আজ কি গরম। আমাদের এই এক সমস্যা। শীত কবে আসে আর কবে যায় কে জানে! পুরোনো অফিসটা আর সহ্য করা জাচ্ছে না। আরে, আমারো তো একটু স্বাদ বদল করতে ইচ্ছা হয় নাকি!

বরের বেকার থাকা যে কি জালা তা যে মেয়ের আছে সে বোঝে। শ্বশুর স্বাশুরি বর একটা ছোট ছেলে। কতই বা খরচ। না হয় মাসে হাজার ১০ হবে। এটুকু তো একটা ছেলের রোজগার করা উচিত। কি দেখে যে বাপ মা নির্মলের গলায় আমায় ঝুলিয়ে দিল কে জানে।

কলেজ পাশ করার পর হন্যে হয়ে একটা চাকরি খোজ করছিলাম। সৎ মায়ের সংসারে আর থাকতে পারছিলাম না। নিজে যে বিয়ে করার জন্য প্রস্তুত ছিলাম তাও না। কিন্ত ওঠ ছুড়ি তোর বিয়ের মত করে বিয়ে টা বাবা দিয়ে দিল। একরকম সংসার থেকে তারিয়েই দিল বলা যায়।

এখানে এসে পড়লাম অথৈ জলে। টাকা কড়ি নেই। কারো কোনো কাজ করার ইচ্ছেও নেই। বাড়ি ভাড়ার টাকায় আর সংসার কিভাবে চলে। বিয়ের পর অনেক দিন বাচ্চা নেই নি। এবার কোম্পানি চেনঞ্জ করলে বেতন যদি মোটামুটি ২০-২৫ পাওয়া যায়, তাহলে ফ্যামিলি প্লানিং টা শুরু করতেই হবে।

ইন্টার্ভিউ দেওয়ার সময় জানতে পারলাম বস কে। কোম্পানিতে ওনার কথাই যে শেষ কথা তাও ভালোই বোঝা গেল।
ওনাকে ইম্প্রেশ না করতে পারলে শেষ। এত বড় কোম্পানি চালাচ্ছেন যখন, তখন ঠিক ঠাক কাজ না করতে পারলে ওনার হাথ থেকে এপয়েন্টমেন্ট লেটার আর বেরোবে না।

ভালোয় ভালোয় সব গেল। ভদ্রলোক বেশ সুপুরুষ। প্রথম বার যে দুজন ইন্টারভিউ নিল তাদের মত আলু ভাতে টাইপ নয়। মোটা মুটি পার্সোনাল এসিন্টেন্টের কাজ টা আমি পাচ্ছি।

খুশিতে ডগমগ করতে করতে বাড়ী গেলাম। স্বশুর স্বাশুরী বেশ খুসি,, তবে নির্মল দেখলাম একটু আপসেট। কারন টা ঠিক বুঝলাম না।
রাতে নির্মলের এলোপাথাড়ি আদর খাওয়ার পর আমিই জিজ্ঞেস করলাম- এই তুমি খুশি হও নি?
- বউ আরো বিজি হয়ে গেলে কার বা ভাল লাগে।
আর কড়া কথা বলে এই মুহুর্তটা নষ্ট করতে মনটা চাইল না। বললাম কি করব বল। এবার ফ্যামিলি প্ল্যানিং তো করতে হবে নাকি। এরা কিছুতেই বেতন বাড়াবে না। সেই ১৫০০০ টাকায় কি করে চলে। এখানে কাজ বেশি হলেও ৩০০০০+ পাবো। হয়ত একটু বেশি সময় দিতে হবে প্লিজ রাগ কর না। ও বেকার মানুষ কি আর করবে বেচারী আমার ভরাট বুকে নাক গুজে ঘুমিয়ে পড়ল।
পরের দিনিই মেইল আইডি তে ওরা জয়েনিং লেটার পাঠিয়ে দিল। আমিও গিয়ে জয়েন করলাম। কাজ বলতে সব চিঠি চাপাটি লেখা, দকুমেন্ট এরেঞ্জ করা, স্যারের সিডিউল ঠিক ঠাক করা এই তো। তবে নয়না বলে একটি মেয়ে আমার পার্টনার। আমরা একি সাথে রিক্রুটেট, কিন্ত সেই খুকি তো দেখছি কেবল বসের সাথে হাওয়া লাগিয়ে ঘুরে বেড়ায়।
আমার দিকে নজর পড়লেই শেষ। রিজাইন করা ছাড়া আর কোন রাস্তা খোলা থাকবে না। তবে এই তিন চার মাসে যেটুকু বুঝলাম, বস অন্তত কারো উপর অত্যাচার করে মজা নেওয়ার লোক নয়।নাম টাও যেমন সুন্দর - মনীষ, দেখতেও তেমনি, নরমালি তার সাথে কথা বললে পুরো প্রেমে পড়ে যেতে ইচ্ছে করে। ঈশ... কি সব ভাবছি। আমার কি আর সেই সুযোগ আছে।
আমাদের সংসারে আরো একজন আসতে চলেছে। এখন এ ধরনের মানষিকতা উচিত নয়। তবে আমি আগামি মাস থেকে ম্যাটারনিটী লিভ নিলে নয়না সাম্লাবে কি করে কে জানে। আমার কাজ বলা,, দু দিন ওকে বলে দেখব কাজ গুলোতে ধ্যান দিতে, তার পর ওর ব্যাপার।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
নিশীর কথা:

বাড়িতে থাকতে কত কিছু শিখেছিলাম।গান, নাচ,আবৃতি, ছবি আকা। কলেজে কতবার প্রফেসারেরা বাহবা দিয়েছিলেন। জীবন শেষ পর্যন্ত কাকে যে কোথায় টেনে নিয়ে যায়!

মাধবের সাথে বিয়েটা বাবা দেখেশুনেই দিয়ে ছিলেন। আমারো তেমন অমত ছিল না। কেননা তমালের সাথে ফাইনাল ইয়ারে যখন আমার ব্রেকআপ হল তখন আমি এতটুকু বুঝে গেছিলাম যে জীবনে প্রেম দরকার, কিন্তু তার চেয়েও বেশি দরকার স্বাচ্ছন্দ্য। সেই সময় সদ্য কলেজ পাশ করা তমালের পক্ষে বিয়ে করা বা চাকরি যোগার করা কোনটাই সম্ভব না। ওদিকে মাধব তখন কোম্পানি তে বড় চাকুরে। প্রচুর বেতন। দেখতেও খুব খারাপ নয়। আর ওর লোভাতুর চোখ দেখেই বুঝেছিলাম এই ছেলের নারি সংংগ বিশেষ হয় নি, সুতরাং প্রেমেরো অভাব হবে না। খুব খারাপ দেখতে ছিলাম না আমি।
বিয়ের পর তো রোজ দুজনে দু তিন বার করে। আমার একবারে হতই না। বার বার ওকে উকসে দিয়ে নিজের আশ মিটিয়ে নিতাম।
অনিক এখন অনেকটা বড়। আর ধিরে ধিরে আমাদের মধ্যেও অনেকটা দুরত্ব হয়ে গেছে। ন মাশে ছ মাসে একবার।
ছেলে হবার পর ওজন টাও অনেক বেড়ে গেছে। তবে এখনো যে ছেলে পিলে তাকিয়ে থাকে , উফফ কি ডবকা, হট মাল ইত্যাদি বলে আওয়াজ দেয় তা বেশ বুঝতে পারি। বেশ এনজয় করি।

এখনো মাঝে মাঝে মনটা বেশামাল হয়ে ওঠে। এই যেমন সেদিন মাধবের অফিসের পার্টিতে ওর অফিস বস কে দেখে পুরো ফিদা হয়ে গেলাম। ওফ, সত্যি এক্সট্রামেরিটাল এফেয়ার যদি করতেই হয় তাহলে করো এদের সাথে। কিন্ত ছেলেটা কি ভিষন পাজি মাধবের প্রোমোশন টা দিল পুরো ঝুলিয়ে।
দু তিন দিন মাধব শক কাটিয়ে উঠতে পারলো না। কত বুঝিয়ে আদর করে তবে গিয়ে আবার অফিস জয়েন করল।
তবে সত্যি কথা এই কয়েকদিন খুব ভাল কেটেছে। কত দিন পর দুজনে একসাথে সময় কাটালাম। মনে হল যেন সময় গুলো কোথায় হারিয়ে গেছিল, আবার ফিরে পেলাম।
অনেকদিন পর অফিসের থেকে ফিরে মাধব ও খুশি খুশি দেখলাম। আগের মত মন মরা ভাব টা অনেকটা কেটে গেছে। যাক বাবা ও খুশি থাকলে আমারো ভাল লাগে। বাড়ির পরিবেশে খুশি খুশি ভাব থাকে।

এরপর বেশ কিছুদিন পরের কথা।

অফিস চলছে নতুন বসের নতুন নিয়মে। ফ্রেশ রিক্রুট রা নিজের নিজের মত করে সর্বস্ব দিয়ে কোম্পানির হয়ে খেটে যাচ্ছে। পুরোনো কিছু ফাকিবাজ স্টাফদের ভি আর এস দিয়ে তাড়িয়ে দেওয়া হয়েছে।
এখন কার পুরোনো স্টাফরা সবাই অভিজ্ঞ ও নিজের নিজের মত বস কে খুশি করার চেস্টা করে। অবশ্যই এদের মধ্যে সবচেয়ে উপরে আছে চৌবে। বসের সবচেয়ে কাছের লোক।
মনিষের দুজন পার্সোনাল সেক্রেটারি। নয়না প্রকৃত অর্থে পার্সোনাল। সব সময় মনিশের সাথে। নাওয়া থেকে শোওয়া !!
আর অফিসের কাজ সামলায় অন্য মেয়েটি সোনালি।
সোনালি প্রেগন্যন্সি ছুটিতে থাকার সময় নয়নার খুব কষ্ট হয়েছিল সব দিক সাম্লাতে। তাই সেই সময় পিন্টু বাবু ওকে হেল্প করেছে।

সোনালি পাক্কা একবছর বাদে জয়েন্ট করল অফিসে। এতদিন একসাথে কাজ করে পিন্টু বাবু নয়নার সাথে বেশ কাছাকাছি চলে এসেছিল। সোনালি অফিসে আসাতে নয়না আবার মনিশের সাথে বিজি হয়ে গেল।
তবে অফিসের কাজে কাজে সোনালি মাধব বাবুর সাথে অনেক ফ্রি হয়ে গেছে। কারন অফসের অন্যতম এফিসিয়েন্ট অফিসার হলেন মাধব বাবু।


মাধবের অভিজ্ঞতা:



এস এস ট্রেডার্স এর নতুন ceo হওয়ার পর মনিষের আজ অন্যত্তম সাফল্যের দিন। রেলওয়ের সাথে কন্ট্রাক্ট করে আগামি ৫ বছর তার স্ক্রাপ মাল বিদেশে পাঠানোর সমস্ত অধিকার এখন থেকে মনীষের।
কোম্পানিতে খুশির হাওয়া বইছে।
সাফল্যের অন্যত্তম হকদার মাধব বাবুও বটে। সেই উদ্দেশ্যেই আজ একটা পার্টি আছে।
অফিসের সবার সামনে মাধবের প্রচুর প্রশংসা করল মণীষ। আরো টুক টাক সুভেচ্ছা মুলক কথাবার্তার পর নাচ গান শুরু হল।
এবার আর মাধব ভুল করেনি। নিশির সাথে মনীশের পরিচয় করিয়ে দিয়েছে।নিশিও আন্তরিক ভাবে মনীশের সাথে অনেক্ষন আড্ডা মেরে অনেকটা অফিসে মাধবের পজিশন ঠিক ঠাক রাখার চেস্টা করেছে।

আসলে গত বছরে মাধবের প্রোমোশন যে কি বিশেশ কারনে আটকে গেছিল তা মাধবের মুখ থেকে ও অনেকটাই জেনে গেছিল। যদিও নিশি কোনোদিনই চৌবের বউয়ের মত অত নিচে কোনোদিনই নামতে পারবে না। ও নিজেও মাঝে মধ্যে ভাবে এগুলো কি আদঊ সম্ভব। কোনো মেয়ে কি করে এমনটা করতে পারে। হুশ বেশির ভাগটাই হয়ত এই অফিসের ঠারকি লোগ গুলোর ঊর্বর মস্তিষ্কের কল্পনা।

মাধব আজ অনেক খুশি। রাত প্রায় এগারোটা বাজতে চল্ল। এবার বাড়ি ফেরা দরকার। ছেলেটাকে পাশের ফ্ল্যটের সুমনকাকিমার কাছে রেখে আসা হয়েছে।
এবার মনীষের থেকে বিদায় নেওয়া দরকার।
মনীশের কাছে যেতেই মণিশ বলে উঠল please don't. সবে তো পার্টি জমে উঠল। এখনি আপ্নারা বেরোবেন। তার পর নিশির দিকে তাকিয়ে বল্লল আপনি যদি চলে যান তাহলে তো পার্টি এখানেই শেষ হয়ে যাবে।প্লীজ আজকের দিনটা একটু কন্সিডার করুন।

নিশি বলার চেস্টা করল যে ছেলে টা আছে। মণিষ কোনো কথা শুনলো না। ওর মত কনভিন্স করতে আর কাউকে দেখেনি নিশি।
মাধব কে রিতিমত রাজি করিয়েই ছাড়ল যে মাধব বাবু বাড়ি পৌছানোর ১ ঘন্টার মধ্যে নিশি কে বাড়ি পৌছে দেওয়ার দায়িত্ত্ব মনিষের।

নিশি কাতর চোখে মাধবের দিকে তাকালো। শেষে মাধব কে অবিচলিত দেখে নিশি রাজি হল।

বউকে ছেড়ে এসে মাধব যেন দুক্ষের চেয়ে অনেক বেশি উত্তেজিত! ফ্ল্যাটে পউছে দেখে কাকিমা ছেলেকে ঘুম পাড়িয়ে দিয়েছে।
আর কি পুরো ফ্ল্যাট ফাকা। মাধব একা একা নিজের ঘরে বসে কল্পনার জাল বুনে চলেছে। মধ্য তিরিশের এক ছেলের মাকে নিয়ে তার লম্পট বস কি করতে পারে--!
মাধবের মনে পড়ল কলেজে পড়ার সময় সমস্ত পানু জ্ঞান দাতা হরি দা বলেছিল আলফা মেলের কথা। অনেকটা বীর ভোগ্যা বসুন্ধরা র মত ছিল কন্সেপ্ট টা। বলেছিল - "দেখবি দলবধ্য অনেক চারপায়ে জীবের মধ্যে একটা রিতি প্রচলিত।আলফা মেল বা দলের লিডার তার দলের সদস্য যে কোন ফিমেল কে যখন ইচ্ছে ভোগ করতে পারে।দলের সমস্ত ফিমেল দলপতির সঙ্গমের ইচ্ছেতে সবসময়ই সায় দেয়।দলপতির মত শক্তিশালী মেলের সাথে সঙ্গমের এবং দলপতির দ্বারা গর্ভবতী হবার সুযোগ কেন ফিমেলই হাতছারা করতে চায়না। তাদের পুরুষ সঙ্গিরা এতে কি ভাবলো তার পরোয়া ওরা করেনা। এমন কি আমাদের চারপাশে কুকুর ছাগল গুলোতেও দেখবি এমনটা হয়
এমনকি আমাদের সমাজের মধ্যেও এই অলিখিত নিয়ম। আলফা মেল যারা তারা দেখবি ঝপাঝপ মেয়ে তুলছে। যাদের ডাক উপেক্খা করা মেয়েদের পক্ষে অসম্ভব।তা সে কলেজ স্টুডেন্টই হোক আথবা দু সন্তানের জননী বিবাহিত কোন গ্রীহবধূ।”

বর্তমানে ফিরে এল মাধব। নিশ্চিত লম্পট আলফা মেল বস মনীশ আজ নিশিকে সন্মোহিত করেই ছাড়বে। এই সুযোগ ও কিছুতেই হাতছাড়া করবে না।
মাধবের চোখে নেমে এল এক সন্মোহন কারি ছবি।

মাধব যেন কল্পনায় দেখতে পাচ্ছে মনীষ হাত বাড়িয়ে দিল নিশির দিকে। নিশি ওর চোখের দিকে তাকিয়ে অল্প একটু হেঁসে ওর হাত ধরে ড্যান্স ফ্লোরের দিকে এগিয়ে গেল। ওরা ড্যান্স ফ্লোরে পৌছতেই একটা ফাস্ট সং চালু হল। প্রথমে কয়েক সেকেন্ড নিশি আর মনিষ পরস্পরের দিকে একটু হাসি হাঁসি মুখে তাকিয়ে রইলো। তারপর চার পাশের সকলেই নাচ শুরু করেছে দেখে মনিষ নিশির হাত ধরে ওকে নিজের কাছে টেনে নিল। নাচ শুরু করলো ওরা। সেরকম কিছু বিশেষ নাচ নয় শুধু গানের তালে তালে শরীর দোলানো আর কি।

নিশি আর মনিষ এখন আরো ঘনিস্ট ভাবে নাচছে। গানের তালে তালে কোমর দোলাতে গিয়ে প্রায়ই মনিষের কোমরের তলাটা নিশির কোমরের তলাটাতে ঘষা খাচ্ছে। অবশ্য ওদের খুব একটা দোষও নেই। আজ ড্যান্স ফ্লোরে অসম্ভব ভিড় রয়েছে, একটু যায়গা নিয়ে ছড়িয়ে ছিটিয়ে নাচা যাচ্ছেনা। এই অবস্থায় একটু ঘনিস্ট ভাবে না নাচলে পাশের কাপলদের গায়ে গা লেগে যাবার সম্ভাবনা। দেখতে দেখতে একদুবার নিশির সাথে ওর পাশে নাচা দু একজনের গায়ে গায়ে ঘষা লেগে গেল। মনিষ এবার নিশির কোমর দুই হাত দিয়ে জরিয়ে ধরে ওকে আরো একটু কাছে টেনে নিল, ভাবখানা এমন যেন ওকে আরো একটু কাছে না টানলে আবার পাশের লোকজনের সাথে ওর গা ঘসে যাবার সম্ভাবনা। নিশি আবার মনিষের দিকে তাকিয়ে অল্প একটু হেঁসে নিজের হাত দিয়ে গলাটা জরিয়ে ধরে নিজেদের শরীর কে লক করে নিল।
এবার ওদের দুজনকে নাচতে দেখে বেশ ভাল লাগছিল। প্রায় একই ছন্দে ওদের শরীর গানের তালে তালে দুলছে। ওরা দুজনেই এখন পরস্পরের শরীরের ওম পাচ্ছে। একে অপরের শরীরের গন্ধও পাচ্ছে বোধ হয়। নিশি এখন বেশ ফ্রি লি নাচতে পারছে। মনিষ নাচতে নাচতে নিশিকে নিয়ে আস্তে আস্তে ড্যান্স ফ্লোরটার যেখানটাতে সবচেয়ে ভিড় আর সবচেয়ে অন্ধকার, সেখানটার দিকে নিয়ে গেল। পরিস্কার বোঝা যাচ্ছে ওরা আড়াল খুঁজছে। ওরা এমন যায়গায় গিয়ে ভিড়ের মধ্যে সেটেল করলো যেখানটাতে নজর যাওয়ার সম্ভাবনা সবচেয়ে কম।

হটাত মনিষ নিশিকে কে একটা চুমু খেতে গেল। নিশি কিন্তু মনিষের আচরনে অবাক ও হোলনা বা রেগেও গেল না। শুধু একটু হেঁসে মুখ সরিয়ে নিল। মনিষ কিন্তু ছাড়লো না নিশিকে। একটু পরেই আবার চেষ্টা করলো ওকে কিস করতে। এবারে এক হাতে থুতনি চেপে ধরে জোর করে একটা চুমু দিল নিশিকে। নিশিও এবার আর মনিষ কে বাধা দিলনা, তবে চুমুটা ও নিল বটে কিন্তু বেশীক্ষণ খেলনা। অল্প একটু খেয়েই মুখ সরিয়ে নিল। তারপর আদুরে ভাবে মনিষের দিকে চোখ বড় বড় করে ছদ্দ রাগে তাকালো। যেন মনিষকে ও বলতে চাইলো আর নয় অনেক অসভ্যতা হয়েছে। মনিষ এবার অন্য একটা স্টাইল নিল। নাচতে নাচতে ও হটাত একটু ঘুরিয়ে নিয়ে নিশির পিঠে বুক লাগিয়ে কোমর দোলাতে লাগলো। অনেক কাপলই অবশ্য মাঝে মাঝে হটাত এই ভাবে ঘুরে গিয়ে নাচছে দেখছি। এই ভাবে নাচতে গিয়ে মনিষ এখন মাঝে মাঝে ওর পেটের তলাতে নিশির বড় আর নরম পাছাটার মিষ্টি ছোঁয়া পাচ্ছে। নিশিও নিশ্চই ওর পোঁদে মনিষের শক্ত হয়ে ওঠা বিশাল পুরুসাঙ্গটার ছোঁয়া পাচ্ছে।
মনিষ এত অল্পতে সন্তুষ্ট হবার পাত্র নয়। একটু পরেই ও নিশির পাছাতে নিজের পেটের তলাটা ঠেকিয়ে নাচা শুরু করলো। মাঝে মাঝেই নাচতে নাচতে মনিষ ওর পেটের তলাটা দিয়ে নিশির নরম পাছাতে অল্প অল্প ধাক্কা দিতে লাগলো। নিশি ব্যাপারটা বুঝে প্রথমে একটু যেন অস্বয়াস্তিতে পরে গেল।তার পর যখন বুঝতে পারল আমি তো বাড়ী চলে গেছি, সুতরাং ধরা পড়া বলে কিছু নেই তখন জেন আরো ফ্রী হয়ে নাচতে লাগল। এবার মনিষ নাচতে নাচতে ওর পেটের তলাটা দিয়ে নিশির পাছাতে আবার একটা ছোট্ট ধাক্কা দিতেই, নিশিও এবার নিজের পাছা দিয়ে মনীষের পেটের তলায় একটা উলটো ধাক্কা দিল। পাকা খেলোয়াড় মনিষের সময় লাগলো না সিগন্যালটা বুঝতে। ও নিজের পাছা দুলিয়ে দুলিয়ে অ্যটোমেটিক মেসিনের মত নিশির পাছায় ক্রমাগত ধাক্কা দিয়েই চললো। দূর থেকে দেখে যেন মনে হচ্ছিল নিশির পোঁদ মারছে মনিষ। ড্রাই ফাকিং যাকে বলে আর কি।
মনীষ থেকে থেকেই নিশির কানে মুখ দিয়ে কিছু একটা বলছিল যা শুনে নিশির মুখটা ক্রমশ লজ্জায় লাল হয়ে উঠছিল। হটাত দেখলাম নিশি নাচতে নাচতে কেমন যেন একবার থরথর করে কেঁপে উঠেই ভীষণ অবাক হয়ে মনিষের মুখের দিকে ঘাড় ঘুরিয়ে তাকালো। বুঝতে পারলাম কি ঘটেছে। নাচতে নাচতে নিশির মাই টিপে দিয়েছে মনিষ। অবাক মুখের দিকে তাকিয়ে মনিষ শুধু একবার চোখ টিপে দিল। নিশি মুখে কিছু বললো না শুধু লজ্জায় লাল হয়ে গিয়ে নিজের মুখটা একটু নিচু করলো। কিন্তু ওর মুখেও চাপা দুষ্টুমি মাখানো একটা অদ্ভুত হাঁসি দেখলাম আমি। বুঝালাম এই অসভ্যতায় নিশি অবাক হলেও ও আর তেমন বাঁধা দেবেনা, আজ যেন নিশি একটু মজা লুটতে চায় মণিষের সাথে। মনীষের সাহস দেখে আশ্চর্য হয়ে যাচ্ছিলাম আমি। কি কনফিডেন্টলি কাম কেলি করছে ও নিশির সাথে, যেন মনে হচ্ছে নিশি ওর অনেক দিনের চেনা।
পার্টিতে আমি আসার মাত্র কিছুক্ষনের মধ্যেই এমন কি যাদু টোনা করলো যে নিশি স্থান কাল পাত্র ভুলে মনিষের সাথে এমন কলেজ স্টুডেন্টদের মত নির্লজ্জ্য ঢলাঢলি তে মেতে উঠলো।

আবার একবার কেঁপে উঠলো নিশি। আবার টিপলো মনিষ নীষার মাই। আমার ছোট্ট অনিক কোন দিন জানতেও পারবেনা যে পর পুরুষের হাতের চটকা চটকিতে ওর মার আজ খুব মস্তি হচ্ছে, সুখ হচ্ছে, আরাম হচ্ছে। আর সহ্য করতে পারলামনা আমি।
নিশির মত অসাধারন সুন্দরী একটা মেয়ে, সবাই কে অবাক করে, আমার মত একটা অত সাধারন ছেলেকে বিয়ের জন্য হ্যাঁ বলে ছিল, অনেক দিন পর মনে পরে গেল সে দিনের কথাটা। সত্যি সেদিন কি অসম্ভব আনন্দ হয়ে ছিল আমার।মনে হচ্ছিল যেন গোটা দুনিয়া জিতে নিয়েছি আমি। অফিস থেকে ফিরে কাউকে কিছু না বলে লাইট ফাইট নিবিয়ে চুপচাপ বিছানায় শুয়ে ছিলাম। বুকটা ধক ধক ধক ধক করছিল, যেন আনন্দে ফেটে যাবে মনে হচ্ছিল। আজ ও সেই একই রকম লাইট নিবিয়ে সোফায় শুয়ে আছি আমি, বুকটা আজো ধক ধক করছে উত্তেজনায়।

কাল্পনিক এক ছবির তাড়নায় আমার ৫ ইঞ্চির প্রমান সাইজের বাড়া টা পুরো পাথরের মত শক্ত হয়ে উঠেছে। যে কোনো সময় ফেটে যাবে। কিন্তু আজ বুকে যেন বড় ব্যাথা। উফ কি যে কষ্ট হচ্ছে আজ বুকে, কি বলবো?

মনের মধ্যে চলতে থাকা ছবির দিকে আবার কন্সেনট্রেট করলাম। দৃশ্যপট বদলে গেল। আরে এটা কোথায়? এটা তো চৌবের বাড়ী। যেখানে মনিষ মৈথুন করেছিল চৌবের বউএর সাথে। ওই তো ঘরের বিছানায় শুয়ে রয়েছে মনিষ আর চৌবের বউ। না এটাতো বৌদি নয়।কে ওটা? আরে...... নিশি!!!
নিশি গোঙাচ্ছে। ওইতো মনিষ নিশির গুদ মেরে চলছে। আঃ আমার নিশির গুদের সেই পাগলা করা মাস্কি গন্ধটা যেন এখান থেকে পাচ্ছি । থপ... থপ... থপ... থপ... মনিষ একমনে মেরে চলছে নিশির বাচ্ছাকরা ভিজে গুদ।তীব্র আনন্দে নিশি ওর মাথাটা একবার এদিক আর একবার ওদিক করছে।আমি টাওয়েল টা জড়িয়ে ধরলাম নিজের পুরুসাঙ্গে।আমার হাত ওঠা নামা করতে শুরু করলো।আঃ কি অসহ্য সুখ হচ্ছে আমার নুনুতে।অনেক দিন পর আবার নিজের ধন খেঁচছি আমি। সেই স্কুল কলেজে পড়ার সময় পাড়ার বৌদি আর পানু দেখে চিন্তা করে খেঁচতাম আমার বাঁড়া ।
বেশ কিছক্ষন একটানা ঠাপানোর পর মনিষ থামলো। নিশি কে কি যেন একটা জিগ্যেস করলো।হুম বুঝেছি... নিশির মাইএর দিকে নজর ওর। মাই খেতে চায় ও। নিশি খেতে না করছে। ও কিছুই শুনলো না। মুখ রাখলো নিশির মাই য়ের বোঁটাতে। নিশি নিজের হাত দিয়ে আস্তে আস্তে টিপতে লাগলো নিজের মাই টা। প্রবল শুখ হচ্ছে ওর। নিশির মুখ আশ্চর্য রকমের তৃপ্ত।
কতদিন পর এমন পাগল করা চোদন খাচ্ছে।আঃ কি শান্তি ওর।

মনিষের বুকের তলা থেকে কোমর নাচিয়ে নাচিয়ে তল ঠাপ দিতে শুরু করলো নিশি । মনিষ হেঁসে বলে উঠলো “আরে দাঁড়াও দাঁড়াও, আগে ঠিক করে লাগাতে তো দাও, তুমি তো দেখছি না লাগিয়েই ঠাপ দেওয়া শুরু করে দিলে, আর তরসইছেনা নাকি? নিশি একটু বিব্রত মুখে বোকা বোকা হাঁসলো। মনিষ নিশির দু পা ফাঁক করে লাগালো ওর নুনু। লাগাতে না লাগাতেই নিশি আবার তল ঠাপ দিতে শুরু করে দিল।বোঝাই যাচ্ছে আরাম নেবার জন্য ও ভীষণ উদগ্রীব হয়ে উঠেছে, গুদে মনিষের গরম বাড়া র ছোঁয়া পেতেই রিফ্লেক্স অ্যাকশানে ওর কোমর নিজেই তল ঠাপ দিতে শুরু করেছে ।
এবার মনিষ ও শুরু করলো ওর কোমর নাচানো। খুব তাড়াতাড়ি একে অপরকে যেন পিষছে ওরা। দুজনেই বেশ জোরে জোরে কোমর নাচাচ্ছে, খাটেও বেশ জোর শব্দ হছে ক্যাঁচ কোঁচ, ক্যাঁচ কোঁচ। একে অপরের কাছ থেকে যতটা সম্ভব সুখ দুইয়ে নিয়ে, তাড়াতাড়ি মৈথুন শেষ করতে চায় ওরা। যাকে বলে ‘কুইকি’।
ওদের মুখ দেখে মনে হচ্ছে ওরা যৌনাঙ্গে যে আরাম পাচ্ছে সেটা ওদের কাছে শেষ কথা ।ওই তো হয়ে গেল ওদের। নিশি প্রচণ্ড আরামে চোখ বন্ধ করে, মুখ কুঁচকে, বিছানার চাদর খামচে ধরেছে, আর মনীষ পাছাটা থরথর করে কাঁপতে কাঁপতে নিশির দু পায়ের ফাঁকে জোরে জোরে ধাক্কা দিচ্ছে। নিশির পেটের ভেতর নিজের থক থকে ঘন বীর্য ছাড়ছে মনিষ।
আঃ কি আসহ্য আরাম। আমারো বেরচ্ছে চিড়িক চিড়িক করে, ফিনকি দিয়ে দিয়ে।দেখতে দেখতে হাতে ধরা টাওয়েল টা আমার থকথকে বীর্যে ভিজে একবারে একসা হয়ে গেল। উফফফ।। চরম তম অভিজ্ঞতা।

অনেকটা সময় নিয়ে খিচে ক্লান্ত লাগছিল,যদিওবা নিশির জন্য মনটা খচখচ করছিল। মনিষের কি এতো সাহস হবে যে নিশি কে পার্টি তে সবার সামনে বা গাড়িতে সিডিউস করার চেষ্টা করবে? কে জানে কি করছে ওরা গাড়িতে? কত দুরেই বা আছে ওরা? নানা রকম দুশ্চিন্তা আমার মনে ভিড় করে আসতে লাগলো।
চিন্তা করতে করতে কখন যে ঘুমিয়ে গেছি মনে নেই।

প্রায় রাত ৩ টে নাগাদ ঘুম ভাঙল।
নিশি এখনো পৌছয়নি। ওরা তো অনেক আগে বেরিয়ে যাবারর কথা, তাহলে গেল কোথায় ওরা? তাহলে কি মনীষ নিশি কে ছেড়ে করে অন্য কোথাও চলে গেছে। এই সব করতে করতে আরো প্রায় মিনিট কুড়ি পার হয়ে গেল, এদিকে নিশির দেখা নেই। ওরা যদি কোন কারনে রাস্তায় ফেঁসেও যায় তাহলেও এতো দেরি করার কথা নয় ওদের। মনিশের প্রতি রাগে টগবগ করে ফুটতে শুরু করলাম আমি। হারামজাদাটা এমন ভাবে কথা বললো যে আমি নাও করতে পারলাম না। এখন নিজের মনে নিজেকেই দোষারোপ করতে আরাম্ভ করলাম আমি।কি করবো কিছুই বুজে উঠতে পারছিলামনা। চুপচাপ অপেক্ষা করা ছাড়া আমার আর কোন উপাই ছিলনা।সবচেয়ে চিন্তা হচ্ছিল এই কারনে যে আমি নিশি কে ওর সেল ফোনে অনেকবার ফোন করেও কোন উত্তর পাচ্ছিলামনা। প্রত্যেকবারেই নিশির সেল ফোনে রিং হয়ে যেতে লাগলো। প্রায় আট ন বার রিং করলাম আমি ওর ফোনে কিন্তু প্রত্যেকবারই একই ব্যাপার হল। মনীষের ফোনেও বার চারেক ফোন করলাম আমি কিন্তু সেখানেও ফোন লাগলোনা, ওর ফোন আনরিচেবল হয়ে আছে।
ও হ্যা সোনালি আমার নিশি কে চেনে। আগে দেখেছি পার্টিতে দেখা হলে ওরা খুব গল্প করতো। ওকে ফোন করে জিগ্যেস করলাম ও নিশি কে দেখেছে কিনা। সোনালির উত্তর আমাকে একদিকে আশ্বস্ত করলেও আমার মন থেকে দুশ্চিন্তার বোঝাটাকে কমাতে পারলোনা। ও বললো ও একটু আগেই মনীষকে নিশির সাথে বাগানের এক কোনে কথা বলতে দেখেছে।যাক তাহলে ওরা পার্টিতে অন্তত ঠিক ঠাক আছে। কিন্তু নিশি মনীষের সাথে কি এমন গল্পে মসগুল যে ওর সেল ফোনে এতবার রিং হওয়া সত্বেও ওর খেয়াল পরলো না। নাঃ, নিশির সঙ্গে এই ব্যাপারে কথা আমায় বলতেই হবে। এত রাত হয়ে গেল--- রাত কোথায় ভোর হতে চলল। আমি মনীষ কে আজকাল একদম সহ্য করতে পারছিনা।

কি কারনে নিশির এত দেরি হচ্ছে তা অনেক ভেবেও বার করতে পারলাম না আমি।শেষে বুঝতে পারলাম নিশি না ফেরা পর্যন্ত আমি কিছুতেই জানতে পারবোনা কি হয়েছিল।ভাবতে লাগলাম একটু বেড়িয়ে দেখে আসবো কি না!
-নাঃ, আর একবার ফোনে ট্রাই করি।
আমাকে আশ্চর্য করে নিশি তৃতীয় রিং হতেই কলটা রিসিভ করলো।
-“হ্যালো”
- নিশি তুমি কোথায়?
- এই তো পৌছে গেছি।ইস তুমি নিশ্চই খুব চিন্তা করছিলে আমার জন্য।
-“হ্যাঁ ভীষণ চিন্তা হচ্ছিল তোমাদের জন্য”। আমি ইচ্ছে করেই তোমার না বলে তোমাদের বললাম।
-“আর বোলনা মনীষের গাড়িতে কি একটা যেন প্রবলেম হয়েছিল, বার বার স্টার্ট বন্ধ হয়ে যাচ্ছিল। অনেক কষ্টে আমি বাড়ি পৌঁছলাম”।
- ঠিক আছে এসো।
কিছুক্ষনের মধ্যেই নিশি ফ্ল্যাটে ঢুকলো। আমিও স্বস্তির নিশ্বাস ফেললাম। বাবাঃ বউ আমার যেন যমেরদোসর কে হারিয়ে এল।
নিশি ফ্রেশ হবার পর বিছানায় এল।
আমি বললাম -
-“তুমি আমাকে ফোন করলে না কেন, আমি তো গিয়ে নিয়ে আসতে পারতাম”।
আমার কথা শুনে নিশি যেন একটু অস্বস্তিতে পরে গেল। ও বললো
-“আর বোলনা... ফোন করতে গিয়ে দেখি মোবাইলের ব্যাটারিটা একদম শেষ।ফোন অন করলেই অফ হয়ে যাচ্ছে।
গাড়ি ঠিক ঠাক স্টার্ট হওয়ার পর কার চার্জারে মিনিট পনেরো চার্জ দিয়ে নিলাম। ।
- তার পর একটা কল করতে পারতে।
যাই হোক নিশির দেরি হবার আসল ঘটনাটা জানার পর আমার নিজেকে ভীষণ হালকা আর ফুরফুরে লাগছিল।কিন্তু নিশি কে কেমন যেন অন্যমনস্ক দেখলাম। কি হয়েছে জিগ্যেস করাতে ও বললো ওর অল্প একটু মাথা ধরেছে।

ইসশ.... ভেবেছিলাম এইবার বউকে একটু আদর করব... আজ আর হবে না...

যাই হোক পার্টি ভালোয় ভালোয় মিটে গিয়েছে। শুয়ে শুয়ে ঘুম আসছে না।আমার এক এক করে মনে পরতে লাগলো নিশি কে দেখতে না পেয়ে আমার নিজেকে কিরকম হেল্পলেস লাগছিল।সবচেয়ে অস্বস্তি লাগছিল তখন, যখন আমি ভাবছিলাম, ইশ আমার অলিক কল্পনা টা সত্যি হয়ে যাচ্ছে না তো।


পরের দিন অফিস ছুটি। সারা দিন বাড়িতে উলটে পালটে সময় কাটাচ্ছি। কিন্ত কোথাও যেন একটু তাল কেটে গেছে। নীশি একটু রিজার্ভ ব্যবহার করছে। কি হয়েছে কে যানে।

আবার আমার মনের মধ্যে কু - ডাকতে শুরু করল।
কিছু বলতেও পারছি না,, আবার চুপ করেও থাকা যাচ্ছে না।
অনিক স্কুল থেকে ফিরতেই দুজনে মিলে অযথা হুটো পুটি করে নিশিকে বিরক্ত করতে শুরু করলাম।

রাতে ঘুমোনোর সময় আর চেপে রাখতে পারলাম না নিজেকে। কালকের ব্যাপারে একটু কথা না বললেই নয়।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#3
আমি জানতাম যে কথাটা আমি বলতে যাচ্ছি সেটা শুনলে নিশি রেগে আগুন হয়ে যেতে পারে, কিন্তু বোলবোনা বোলবোনা করেও বলেই ফেললাম সেই কথাটা, যেটা আজ সকাল থেকেই আমাকে কুরে কুরে খাচ্ছিল।
-“আচ্ছা.....কাল এতটা সময় মনিশের সাথে কাটালে, তোমাকে একলা পেয়েও তোমার সাথে ফ্ল্যার্ট না করে পুরো বাড়ি বয়ে দিয়ে গেল? আমি তো ভাবছিলাম আজ সারাদিন তুমি মনিষের কথা বলবে”।
কথাটা জিগ্যেস করেই বুঝলাম মারাত্মক ভুল হয়ে গেছে। মনীষ কোন বাড়তি ইনটারেস্ট দেখিয়ে ছিল কিনা সেটা জানতে গিয়ে আমি নিশিকে অকারণে ঠেস দিয়ে ফেললাম।
আমাকে আশ্চর্য করে নিশি রেগে না গিয়ে তাড়াতাড়ি বোললো –“কি জানি, হয়ত আমি বাকি সবার মত অত এট্রাকটিভ নই।"

নিশির উত্তরটা অদ্ভুত লাগলো আমার। রেগে না যাওয়ার ব্যাপারটাও কি রকম যেন সন্দেহজনক মনে হল। ওর মুখের ভাবে কিন্তু অপরাধ বোধের কোন গ্লানি ছিলনা, ছিল কি রকম যেন একটা স্যাড লুক।
আমি একটু মজা করার ছলে, গলায় একটু কৌতুক মিশিয়ে জিগ্যেস করলাম –“তুমি সত্যি বলছো তো”?
নিশি আমার দিকে চেয়ে একটু হাঁসলো তারপর বললো –“ তুমি যতই ঠাট্টা ইয়ার্কির ভান করনা কেন আমি জানি আমি মনিষের সাথে সময় কাটানোর পর থেকেই তোমার মনে ভয় ঢুকেছে যে মনিষ আমাকে পার্টিতে একা পেয়ে সিডিউস করতে পারে। কি আমি ঠিক বলছিতো”?
নিশি মুখে একটু বিদ্রূপের ভাব এনে কথাগুলো বললেও আমার মনে হল ওর মুখের সেই স্যাড লুকটা চাপা দেওয়ার জন্যই ও একটু মজা করে আমাকে পালটা ঠেস দিতে চাইলো। ওর মনের ভেতরে নিশ্চই কোন না কোন একটা অস্বস্তি আছে বিষয়টা নিয়ে।
আমি নিশির মুখের দিকে তাকিয়ে ওর এক্সপ্রেসানটা বোঝার চেষ্টা করছিলাম। নিশি বুঝতে পারলো আমি ওকে পড়ার চেষ্টা করছি।
ও একটু সিরিয়াস হয়ে গিয়ে বললো –“ মাধব তুমি আমাকে একটু খোলাখুলি বলবে আজ সকাল থেকে কোন কথাটা তোমাকে ভেতর ভেতর কুরে কুরে খাচ্ছে।”

এবার আমি একটু অস্বস্তিতে পরে গেলাম ওর প্রশ্ন শুনে। নিজেকে সামলে নিতে গিয়ে বলে ফেললাম –“হ্যাঁ ইস্যু তো একটা আছেই, কিন্তু আমার ব্যাপারটা তোমাকে খুলে বলতে খুব লজ্জা লাগছে”।

-“মাধব আমাকে জানতেই হবে, কি এমন কথা যে তুমি ভেতর ভেতর এত চিন্তিত হয়ে পড়েছো অথচ আমাকে লজ্জায় বলতে পারছোনা? লজ্জা, অস্বস্তি লাগছে, এই ধরনের কথা বলে তুমি পালাতে পারবেনা আমার থেকে”।
-“ঠিক আছে নিশি আমি বলবো কিন্তু তোমাকে প্রমিস করতে হবে যে আমার কথা শুনে তুমি রেগে যেতে পারবেনা”।
-“আমি ওরকম প্রমিস তোমাকে করতে পারবোনা । ওরকম প্রমিস করার আগে আমাকে জানতে হবে ইস্যুটা আসলে ঠিক কি”?
শেষে আমাকে সব খুলেই বলতে হল ওকে।। বললাম যে কি ভাবে ওকে ওতো রাত অব্দি দেখতে না পেয়ে ভীষণ প্যানিক্ড লেগেছিল আমার। হটাত করে কি রকম অসুস্থ হয়ে পরেছিলাম আমি। সব কিছুরই পুঙ্খানুপুঙ্খ বিবরন দিতে হল ওর কাছে। তারপর একটু চুপ করে অপেক্ষা করলাম কখন ও রাগে ফেটে পরে।

কিন্তু ও প্রথমটাতে কিছু বললো না। শুধু নিজের নাইট গাউন টা নামিয়ে ডান মাই এর বোঁটাটা আলতো করে পুরে দিল আমার মুখে। হটাত একপলকের জন্য আবার সেই স্যাড লুকটা ফিরে এল ওর মুখে। আমি ঠিক মত বোঝার আগেই সেটা মিলিয়ে গেল।
-“তুমি ভেবেছিলে আমি মনীষের সাথে পার্টি থেকে কোথাও চলে গেছি, তাই তো”?
নিশির গলায় কিন্তু রাগ ছিলনা যেটা ছিল সেটা হলো অধৈর্য্য ভাব।
-“ আমার সবচেয়ে যেটা খারাপ লাগছে সেটা হল তুমি কি করে ভেবে নিলে যে এত বছর ঘর করার পর, আমার মত মেয়ে, একবার কিছুক্ষন পার্টীতে সময় কাটিয়ে এমন বিবশ হয়ে যাবে যে মনিষের হাত ধরে নিজের স্বামীকে ছেড়ে পার্টি থেকে অন্য কথাও চলে যাবে । আমি বিশ্বাসই করতে পারছিনা যে তুমি আমাকে এই ভাবে এতটা অবিশ্বাস করতে পার”।
ব্যাপারটা হাতের বাইরে চলে যাচ্ছে দেখে আমি বললাম –“তুমি ঠিকই বলছো নিশি, আমি তোমাকে এতটা অবিশ্বাস কি ভাবে করতে শুরু করলাম আমার কিছুতেই মাথায় আসছেনা”।

নিশি একটা দীর্ঘ নিশ্বাস ছেড়ে আমার মাথাটা বুকে টেনে নিল।
আমি আমার বউকে গাঢ় করে জড়িয়ে ধরে মনের শুখে মাই খেতে লাগলাম।
যাক অস্বস্তিকর অধ্যায় টা এভাবেই শেষ হোক।


কয়েক দিন পরের কথা।
পরের সপ্তাহের শুক্রবার অফিসে একটা ঘটনা ঘটলো।আমি সকাল থেকেই আমার নতুন একটা প্রোজেক্টের কস্ট ক্যালকুলেসন নিয়ে ব্যাস্ত ছিলাম।নতুন প্রোজেক্টের কস্ট ক্যালকুলেসন করা ভীষণ ঝামেলার ব্যাপার।অনেক দিক খেয়াল করতে হয় কস্ট ভ্যালু প্রেডিক্ট করতে।কারন কস্ট ভ্যালুর ওপর প্রফিট যোগ করে তবেই তো ফাইনাল কোটেশন ভ্যালু তৈরি হয়।আর কোটেশন ভ্যালু ঠিক ঠাক না করতে পারলে টেন্ডার হাতছাড়া হয়ে যাবার সম্ভাবনা।

সকাল থেকেই কাজের মধ্যে ডুবে থাকায় আমার আর ঘড়ির দিকে তাকানোর সময় হয়নি।কাজটা অনেকটা করে ফেললেও কিছুতেই একবারে শেষ করে উঠতে পারছিলাম না। কোথাও বারবার একটা কিছু এড করতে ভুল করছিলাম ।বিকেল থেকে অনেক চেষ্টা করেও ভুলটা ধরতে না পেরে নিজের ওপরই থেকে থেকে বিরক্ত হয়ে যাচ্ছিলাম আমি। হটাত হাত ঘড়ির দিকে চোখ গেল। রাত প্রায় আটটা বেজে গেছে।না আজ আর ভুলটা বার করতে পারবোনা মনে হচ্ছে। এদিকে কাল সকাল এগারোটার মধ্যে কোটেশনটা জমা না দিলেই নয়। নিজেকে ভীষণ অসহায় লাগছিল। কাল দশটায় অফিস ঢুকে এক ঘণ্টার মধ্যে ভুলটা বার করতে পারবো কিনা বুঝতে পারছিলামনা?
ধুর, জীবনের উপর ঘেন্না ধরে গেল।
কে জানে কি হবে, হাতে সময় ভীষণ কম। অফিসের বেশির ভাগ লাইট তখন প্রায় নিবে গেছে। ফাঁকা অফিসে দু চার জন পিওনই শুধু রয়ে গেছে। ক্লান্ত হয়ে কম্পিউটার বন্ধ করতে যাব এমন সময় আমার চেম্বারের সামনে দিয়ে কাউর গট গট করে হেঁটে যাবার শব্দ পেলাম। অফিস ফাঁকা থাকায় বুটের শব্দ স্পষ্ট শোনা যাচ্ছিল। কেউ একজন আমার চেম্বারের সামনে দিয়ে যেতে গিয়ে কি মনে করে আবার আমার ঘরের সামনে এসে দাঁড়ালো। আমার চেম্বারের দরজা ঠ্যালার আওয়াজে কম্পিউটার থেকে মুখ তুলে তাকালাম আমি। দেখি মনীষ দরজায় দাঁড়িয়ে আছে।
-“আরে মাধব বাবু আপনি বাড়ি যাবেন না”?

-“হ্যাঁ একটা কাজ নিয়ে একটু ফেঁসে গেছি। কোথায় যেন একটা সিলি মিস্টেক করে ফেলছি বার বার। কিছুতেই ধরতে পারছিনা। এদিকে কাল সকাল এগারোটার মধ্যে কোটেশানটা জমা না দিলে টেন্ডারটা বিড ই করতে পারবোনা আমরা”।

একটু অস্থির গলায় এক নিঃশ্বাসে রবিকে দেরি করার কারনটা বলে গেলাম আমি।
-“তাই নাকি দেখি আপনার ক্যালকুলেসনটা যদি আমি ভুলটা ধরতে পারি। অনেক সময় অন্য কারুর চোখে ভুলটা চট করে ধরা পরে”।
আমার পিঠটা একটু চাপরে মনীষ আমার কম্পিউটারের পাশে একটা চেয়ার টেনে নিয়ে বসে পরলো। ওর সামনে আমার মিস্টেকটা বেরিয়ে যাবে দেখে একটু অশ্বস্তিতে পরে গেলাম আমি। ও যে হাত গুটিয়ে আমার পাশে বসে পরবে সেটা আগে মাথায় আসেনি আমার, তাহলে ওকে এতটা খুলে বোলতাম না। সত্যি এনার্জি আছে বটে ছেলেটার। অফিসে ঢোকে সকাল সাড়ে আটটায় আর অফিস থেকে বেরোয় রাত আটটার পর। পাক্কা বার ঘণ্টা একটানা বসে কাজ করে যেতে পারে ও। যাকে বলে একবারে সুপার হিউম্যান। নিজের এনার্জি লেভেলের সাথে ওর এনার্জি লেবেলের তুলনা করলে নিজেরই লজ্জা হয়। এই বয়েসে তো আমি সারাদিন বৌয়ের চিন্তা করতাম।

আমার পাশে বসে রিপোর্টটা ভাল করে দেখতে শুরু করলো ও। আধা ঘন্টা একটানা দেখার পর,আমাকে রিপোর্টের এমন একটা যায়গা দেখালো যেটা দেখেই আমি আমার ভুলটা বুঝতে পারলাম।মিনিট সাতেক এর মধ্যেই প্রবলেমটা সল্ভ করে কম্পিউটার বন্ধ করে ফেললাম আমি। মণীষ দরজা দিয়ে বেরতে গিয়েও কি একটা ভেবে থমকে দাঁড়িয়ে পরলো।
-“আচ্ছা মাধব বাবু অফিসের সব কিছু ঠিক ঠাক চলছে তো?

-“হ্যাঁ রবি সব ঠিক আছে"।
-“গুড। আচ্ছা আজকে ওই সোনাকা গ্রুপের সাথে তোমার যে মিটিংটা হবার কথা ছিল সেটা কেমন হল”?
আমার আজকের মিটিংটা ছিল সোনাকা গ্রুপের মালকিন মিসেস সরকারের সাথে, একটা বড় ডিল ক্লোজ করার ব্যাপারে। ওকে পুরো খুলে বলতে হল মিসেস সরকারের সাথে মিটিংএ আমি ঠিক কি কি ডিস্কাশান করেছি । মনীষ মন দিয়ে শুনলো আমার প্রত্যেকটি কথা।
-“মাধব বাবু, আমার পরামর্শ যদি নেন তাহলে বলি মিসেস সরকারের কাছ থেকে কনট্র্যাক্টটা হাতাতে হলে আপনাকে মিসেস সরকারের সাথে একটু ব্যক্তিগত ভাবে কোয়ালিটি টাইম কাটতে হতে পারে। দেখুন মাধব বাবু প্রতিষ্ঠিত পুরুষদের তেল দেওয়া আর সুন্দরী মহিলাদের সাথে ফ্ল্যার্ট করা, মার্কেটিংএর পেশায় কাজ পাওয়ার জন্য ভীষণ জরুরী। ভাল করে পটান ওই মিসেস সরকারকে, তাহলেই কনট্র্যাক্টটা আপনার হাতে নাচতে নাচতে চলে এসেছে। বাই দা ওয়ে মেয়েদের সাথে ফ্ল্যার্ট করতে পারেন নিশ্চই”। গলায় একটু কৌতুকের রেশ এনে মনীষ আমার দিকে প্রশ্ন ছুঁড়ে দিল।
-“তেল দিতে আমি পারি মনীষ, তবে মেয়েদের সাথে ফ্ল্যার্ট করাটা আমার তেমন আসেনা। আমি শুধু একটি মাত্র নারীর সাথেই ফ্ল্যার্ট করতে পারি। আর সেটা হচ্ছে আমার বউ নিশিময়ী। ওকে ছাড়া আর কোন মেয়ের ব্যাপারে আমার কোন ইন্টারেস্ট নেই। আর আমার ক্লায়েন্টদের বস করার স্টাইলটা অন্য। আমি আমার ক্লায়েন্টদের বস করি আমার সততা আর হার্ডওয়ার্ক দিয়ে”।

-“হুম এটা ঠিকই বলেছ তুমি।"
হঠাৎ করে, আপনির গন্ডি থেকে বেরিয়ে এক ধাক্কায় আমি মনীষের কাছে তুমিতে চলে এলাম।
মনীষ বলেই যাচ্ছে - সত্যি তোমার অন্য মেয়েদের সাথে ফ্ল্যার্ট করার কি দরকার, যখন তোমার বাড়িতেই নিশির মত অমন অসাধারন সুন্দরী একটা বউ আছে। ওরকম একটা বউ পেলে কাউরই আর অন্য মহিলাদের দিকে নজর দেওয়ার দরকার পরেনা”।
মনীষ একটু হেঁসে আমার দিকে এগিয়ে এল। হটাত ওর চোখ পরলো আমার টেবিলে রাখা নিশির একটা ফটোফ্রেমে । ফটো ফ্রেমটাকে আমার টেবিল থেকে নিজের হাতে তুলে নিয়ে মন দিয়ে দেখতে দেখতে মনীষ বোললো
-“সত্যি কি স্টানিং দেখতে না তোমার বউকে”?
একটু অস্বস্তি নিয়ে আমি বললাম –“হ্যাঁ ওকে বেশ অ্যাটট্রাকটিভ দেখতে।অনেকেই বলে এই কথা”।

নিশি মনীষের থেকে না হোক ৩-৪ বছরের বড় তো হবেই।

এই ছবিটা আমার কোন এক বিবাহ বার্ষিকীতে একটা প্রফেশনাল ফটোগ্রাফারের তোলা ছবি। ফটোগ্রাফার ছোকরা ফটোটাতে একটা হেজি ভাব এনে নিশির একটা দারুন ড্রিমিং গ্ল্যামারাস লুক এনে ছিল। মনীষ এক মনে ফটোটাকে দেখতে লাগল। আমি ওর পাশ থেকে ভদ্রতাবসতো সরেও আসতে পারছিলামনা। অথচ নিজের স্ত্রীর ছবি নিজের বসের পাশে দাঁড়িয়ে এভাবে দেখতেও লজ্জা লাগছিল আমার। মনীষকে দেখে মনে হচ্ছিল যেন একমনে গিলছে আমার বউকে।
-“সত্যি তোমার বউ যেমনি সুন্দরী তেমনি প্রচণ্ড সেক্সি । কি মাধব বাবু ঠিক বলছিনা।

মনীষ কি একটা গেম খেলতে চাইছে ও আমার সাথে!! এখন ওর করা প্রশ্নের উত্তরে ও আমার মুখ থেকে শুনতে চায় যে আমার বউ সুন্দরী ও সেক্সি। যে
ভাবেই হোক আমাকে মনীষের সাথে এই সব আলোচনা থেকে বেরিয়ে এসে আবার কাজের আলোচনার মধ্যে ঢুকতে হবে।
-“হ্যাঁ ও ভীষণ অ্যাটট্রাকটিভ”।
তবে নিশি কে আমি ঠিক ওইভাবে দেখতে অভ্যস্ত নই, আফটার অল ও আমার বিয়ে করা বউ, আমার সন্তানের জননী।

আমি একটু রক্ষনাত্বক ভঙ্গিতে মনীষকে আটকানোর চেষ্টা করলাম।
-“আচ্ছা ধর নিশি যদি তোমার বউ না হত। মনে করনা নিশি কে তুমি প্রথবার রাস্তায় দেখলে। তাহলে তুমি কি ভাবতে ওর সম্বন্ধে? হট অ্যান্ড সেক্সি, তাই না”?
উফ কেনো এসব আলোচনা হচ্ছে। ও কিছুতেই বন্ধ করতে চাইছেনা আলোচনাটাকে। নিশিকে নিয়ে আমাদের আলোচনাটা একটু যেন পারর্ভাসানের দিকে চলে যাচ্ছে।
আমি একটা দীর্ঘ নিঃশ্বাস ফেলে মনীষকে বললাম। -“হ্যাঁ তুমি যদি ওকে জাস্ট একটা মহিলা হিসেবে দেখ তাহলে ওকে দেখে হট অ্যান্ড সেক্সি লাগতেই পারে”।
ও আমার উত্তরে খুশি হল। নিশির ফটোটা দেখতে দেখতে একটু অন্যমনস্কভাবে স্বাগোক্তির ঢঙে বললো –“হ্যাঁ আমি ও তাই মনে করি। সি ইজ ভেরি সেক্সি অ্যান্ড ভেরি ভেরি হট”।
এরপর দুজনেই কিছুক্ষণ চুপ করে দাঁড়িয়ে রইলাম । মনীষ একমনে ফটো ফ্রেমটা হাতে নিয়ে মগ্ন হয়ে দেখতে লাগলো নিশির ছবি। তরপর হটাত অন্যমনস্কভাবে ফিসফিস করে বলে উঠলো –“মাধব তোমার বউ নিশিকে আমার দুর্দান্ত লাগে, ও আমাকে চুম্বকের মত আকর্ষণ করে”।
বলে কি লোকটা? মনিষ এমন ভাবে কথাটা আমাকে বললো যেন নিশি আমার বউ নয়,ও যেন আমার আর মনীষের কোন কমন গার্লফ্রেন্ড। ও কি আমার সাথে মস্করা করছে নাকি?
-“তুমি কি বলছো আমি ঠিক বুঝতে পারছিনা মনিষ, ও তোমার থেকে কিছুটা বড়ই হবে"?
মনীষ এবার নিশির ফটোফ্রেমটা আমার টেবিলের ওপর আবার আগের মত রেখে দিয়ে আমার দিকে তাকালো। তারপর আমার চোখের দিকে চোখ রেখে গম্ভীর গলায় বললো –“আমি বলছিলাম নিশির অপূর্ব সৌন্দর্য আমাকে চুম্বকের মতন আকর্ষণ করে, এতে বয়সে বড় হলে যে আকর্ষন কমে যাবে তা তো নয়।"
আমি আর নিজেকে সামলাতে পারলামনা, ভদ্রতার মুখোশ ছেড়ে এবার একটু কড়া হলাম।
–“তোমার এইসব কথার মানেটা কি মনীষ? তোমার ভাবগতিক দেখে মনে হচ্ছে তুমি আমার বউয়ের সাথে শুতে চাও”।
আমি জানতাম আমার এই ডাইরেক্ট ব্লো মালটাকে একটু রক্ষনাত্বক করে দেবে। ঠিক তাই হল।একটু হেঁসে নিজেকে সামলে নিয়ে মনীষ আমাকে অভয় দেবার ভঙ্গিতে বললো –“ইটস ওকে ম্যান, ও আমাকে আকর্ষণ করে বটে কিন্তু তার মানে এই নয় যে আমি ওর সাথে.........তোমার চিন্তিত হবার কোন কারন নেই। আই আম কুল। আমি আসলে যেটা বলতে চাইছিলাম সেটা হল.........সি ইজ গরজাস। দুরদান্ত সুন্দরী ও। এরকম সুন্দরী বড় একটা দেখা যায়না, ওর শরীরের গোপন সম্পদগুলো একবার দেখলে যে কোন পুরুষই পাগোল হয়ে যাবে। হ্যাঁ আমি নিশির সেক্সি লুকে প্রথম দর্শনেই ফিদা হয়ে গেছি, তবে শুধু আমি নয় যে কোন পুরুষই হবে”।
এবার ওর কথা শুনে আমি কয়েক মুহূর্তের জন্য চমকে গেলাম। কি বলবো কিছুই বুঝে উঠতে পারলামনা। ও যেভাবে নিশির শরীরের গোপন সম্পদের কথা বললো তাতে যেন মনে হল ও যেন আমার বউকে ন্যাংটো করে দেখেছে। ওর ভাবগতিক ঠাহর করা মুস্কিল।

কিন্তু মনিষের কথা শুনেই গায়ে কাঁটা দিয়ে উঠলো আমার, চোখ মুখ লাল হয়ে গেল বোধ হয়। আমার নুনুটাও শক্ত হয়ে উঠে দাঁড়ালো। সত্যিই কি নিশি ওকে সেদিন পার্টিতে ব্লাউজ খুলে ওর মাই দেখিয়েছে? দেখিয়েছে ও কোনখান দিয়ে আমার ছেলেকে দুধ দেয়। মনিষকি নিশির মাই দুটো হাতে ধরে দেখেছে ওগুলোর ওয়েট কেমন? ও কি টিপে টিপে দেখেছে নিশির মাই, যে কিভাবে একটু চাপ পরলেই নিশির কাল এবড়ো খেবড়ো নিপিলটার মধ্যে দিয়ে ধীরে ধীরে স্পষ্ট হয়ে ওঠে একটা দুধের ফোঁটা। নিশি কি মনীষের কাছে বলেছে যে ফাকিং এর সময় আমি মনীষার মাইতে মুখ দিই ?

দেখতে দেখতে আমার মনের মধ্যে ভিড় করে আসতে লাগলো আরো অনেক রকমের আবোলতাবোল উত্তেজক প্রশ্ন।যার কোন মানে নেই,কোন কার্জ কারনও নেই। প্রশ্ন গুলো হয়তো আবোলতাবোল কিন্তু অসম্ভব উত্তেজক। আমি ভুলে গেলাম যে আমার সামনে মনিষ দাঁড়িয়ে আছে। ও কি বুঝতে পারছে আমার মুখে নানা রঙের খেলা, আমার চোখের ভাষা। আমি চেষ্টা করেও সামলাতে পারলামনা নিজেকে। আবোলতাবোল চিন্তা করেই চললো আমার মন। মনীষকি দেখেছে নিশির সেই গোপন সম্পদ যাকে হিন্দিতে ওরা বলে চুত। ওদের পাঞ্জাবি দের ভাষায় ভোষরা। নিশি কি পা ফাঁক করে যায়গাটা দেখিয়ে বলেছে দেখ এখান দিয়েই আমি আমার সোনাকে, আমার ভালবাসার মানুষকে শরীরে ঢোকাই। এখানেই আমার স্বামী মাঝে মাঝে আমার ভেতরে ঢুকে আমার সাথে এক হয়।
-“মাধব একটা কথা আমার কাছে সত্যি সত্যি স্বীকার করবে”?
সম্বিত ফিরলো আমার । আমি ভুলেই গেছিলাম যে মনীষ আমার সামনে দাঁড়িয়ে আছে আর আমরা একটা বিষয় নিয়ে কথা বলছিলাম।

-“কি কথা ”?
-“জান রাজীব আজকাল ইউরোপ অ্যামেরিকায় অনেক প্রকৃত আধুনিক পুরুষেরা নিজের স্ত্রীদের যৌনতার ব্যাপারে সমস্ত বন্ধন মুক্ত করে স্বাধীন করে দিচ্ছে। এর ফলে একটি মহিলা তার স্বামী, সন্তান বা সংসারের প্রতি তার যাবতীয় দায়িত্ব পালন করার পর নিজের চাহিদা বা পছন্দ অনুযায়ী, তার যে কোন অন্য পুরুষ সঙ্গীর সাথে মন খুলে যৌনতার আনন্দ নিতে পারে। এতে করে জীবনের বা সংসারের, একঘেয়েমি বা বোরডম থেকে মুক্তি পাওয়া যায়। জীবন হয়ে উঠে উপভোগ্য, থ্রিলিং, এক্সাইটিং। জীবন কে, নিজের শরীর কে, যৌনতা কে নিজের মত করে উপভোগ করা যায়। অনেকেই আসলে যৌনতার সাথে ভালবাসাটাকে এক করে ফেলে। যৌনতা আর ভালবাসা কিন্তু একনয় । একই সঙ্গীর সাথে নিয়ম মাফিক ক্রমাগত যৌনতায় যৌনতার আনন্দ ক্রমশ কমে যেতে থাকে। নিজের প্রেমিক বা স্বামী ছাড়া মাঝে মাঝে অন্য সঙ্গীর সাথে যৌনতা জীবনে নিয়ে আসে আনন্দ। অন্য দিকে মনের মানুষকে ভালবাসা কিন্তু কোনদিন একঘেয়ে হয়না মাধব। ভালবাসা দিনকের দিন বেড়েই চলে।
ভালবাসাকে নষ্ট করে কে জান? ভালবাসা কে নষ্ট করে একঘেয়ে নিয়মমাফিক ক্লান্তিকর যৌনতা। যদি স্বামী স্ত্রী দুজন দুজনকে মন থেকে বোঝে, একে ওপরের চাহিদার সাথে মানিয়ে গুছিয়ে নিতে পারে, এক মাত্র তাহলেই ভালবাসাটা চিরস্থায়ী হয়।
-“তুমি কি জানতে চাইছিলে মনীষ”?
-“আমি জানতে চাইছিলাম যদি কোনদিন শোন তোমার স্ত্রী বা প্রেমিকা কোন একটি অন্য পুরুষের আকর্ষণে পরে তার সাথে কোন এক দুর্বল মুহূর্তে মিলিত হয়েছে তাহলে কি তুমি মেনে নিতে পারবে? যদি তুমি সত্যিই নিজের স্ত্রী বা প্রেমিকাকে হৃদয় দিয়ে ভালবাস বা তুমি যদি সত্যিই প্রকৃত আধুনিক পুরুষ হও তাহলে আমার বিশ্বাস তুমি পারবে।
-“হটাত এই প্রসঙ্গ কেন এল ”?
-“তোমাকে একটা গোপন কথা বলি মাধব, আমার বাবা রমেশ শিং ঠিক এরকম ভাবেই মুক্ত করে দিয়েছিলেন আমার মাম্মি কে। আমার মাম্মি সুপ্রিত সিং ধিল্লো প্রান ভরে উপভোগ করে ছিলেন তাঁর জীবন কে। আথচ তিনি সংসারের সমস্ত দায়িত্ব পালন করে, আমার পিতার সমস্ত চাহিদা পুরন করে,আমাদের পরিপূর্ণ ভাবে মানুষ করে বড় করে তোলার সাথে সাথেই নিজের মত করে উপভোগ করতে পেরেছিলেন তাঁর জীবন কে। ছোটবেলায় তাঁর পুরুষ সঙ্গিদের প্রায়ই আমি আমার বাড়িতে আসতে দেখেছি। আমার সমস্ত চিন্তা ধারার ওপর আমার মাম্মি ড্যাডির প্রবল প্রভাব আছে। মাম্মি কে আমি হারিয়েছি অনেক আগে।

কিন্তু যেদিন আমাদের অফিস পার্টিতে নিশিকে আমি প্রথম দেখলাম, সেদিন ওকে দেখে, চমকে উঠলাম আমি। ওর সৌন্দর্য, বেক্তিত্ব,কথা বলার আর চলাফেরার ধরন আশ্চর্যজনক ভাবে একবারেই আমার মাম্মির মতন। পরে ওকে সেদিনের লেট নাইট পার্টিতে আরো ভালভাবে জানতে পারলাম। সেদিনের সেই পার্টির পর থেকেই আমি বুঝতে পারলাম নিশি আমাকে ভীষণ ভীষণ ভাবে আকর্ষণ করে”।
-“বুঝলাম বস। কিন্তু নিশি আমার বিবাহিত স্ত্রী আর আমি রমেশজী র মত আধুনিক ভাবধারার মানুষও নই। তবে নিশি যদি সত্যিই কোনদিন আমাকে এসে বলে যে আমার সাথে সংসার করার একঘেয়েমি থেকে মুক্ত হতে ওর অন্য কোন পুরুষ সঙ্গীর সাথে যৌনতা দরকার তাহলে আমরা স্বামী স্ত্রী মিলে একসঙ্গে বসে বিষয়টাকে ভেবে দেখবো। তবে ব্যাপারটা আমাদের একন্তই বেক্তিগত ।
বস বলাতে বোধয় এবার মনীষ একটু সংযত হল। কিন্ত না আবার ও বলতে শুরু করল-
-“বুঝলাম মাধব, তোমার কথা সম্পূর্ণ ঠিক। আসলে আমার বিশ্বাস নিশির মত সুন্দরী এবং যৌনতার প্রতিমা একজন নারী সবসময়ই অনেক বেশি ডিজার্ভ করে জীবনে। আমাদের সমাজে মেয়েরা এগিয়ে এসে অনেকসময়ই বলতে পারেনা তাদের নিজেদের মানসিক চাহিদার কথা, দাবির কথা। তাই এক্ষেত্রে আমাদের, মানে ভারতীয় পুরুষদের , বাড়তি দায়িত্ব হল নিজে থেকে এগিয়ে গিয়ে তাদের মহিলাদের কাছে জানতে চাওয়া তাদের গোপন চাহিদার কথা, তাদের মনের আকাঙ্খার কথা। যেটা আমার বাবা রমেশ সিং পেরেছিলেন। জান মাধব নিশিকে দেখার পর আমি ঠিক করেছি যদি সত্যি কোন দিন বিয়ে করি, তাহলে ওর মত সৌন্দর্য, বেক্তিত্বসম্পন্না কোন মেয়েকেই করবো।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#4
আমার কেমন যেন মনে হল আমার এই হারামি মেয়েখোর বস আমাকে ধরে আমার বউয়ের সায়ার ভেতর ঢুকতে চায়। আমাকে কি অত বোকা পেয়েছে নাকি ও।
-“আশা করি তুমি তোমার মনের মত কাউকে খুঁজে পাবে বস,
যেমন আমি নিশির মধ্যে পেয়েছি”।
-“হ্যাঁ আমিও ভগবানের কাছে তাই প্রার্থনা করি। তোমরা ভাল থেক, আর আমাকে কোন প্রয়োজনে দরকার লাগলে কখনো বলতে লজ্জা পেয়োনা। আর একটা কথা, মানুষ যখন কোন কারনে ইমশোনালি খুব চার্জডআপ থাকে তখন সে মনের অনেক গোপন কথা খুলে বলে ফেলে, যেমন আমি আজ বলে ফেললাম তোমার কাছে। যদি আমার কোন কথা তোমার খারাপ লেগে থাকে তাহলে ব্যাপারটা মনে না রেখে প্লিজ ভুলে যেও মাধব”।

এই বলে মনীষ আমার কেবিন থেকে বেরিয়ে গেল।
উফ বাচলাম বাবা, এই কথাগুলো এত সহজে কেউ বলতে পারে বলে আমার ধারনা ছিল না। কান এখনো গরম হয়ে আছে। নিম্নাঙ্গ যেন অকারনে উত্তেজিত হয়ে আছে।

বাথরুমে গিয়ে অনেক্ষন ঘারে মাথায় জল দিলাম।

বাড়ি ফিরতে ফিরতে আমার মনে হচ্ছিল মনীষের মত ছেলে কোন ভাবেই হালকা কথা বলার লোক নয়। আজকে ও আমাকে যা যা বললো নিশ্চই এর পেছনে অন্য কোন কারন আছে। তাহলে কি আমার পেছনে, আমার অজান্তে এমন কিছু ঘটছে যেটা আমি জানিনা। নাকি মনিষ কোন অবশ্যম্ভাবী বিশেষ ঘটনার প্রতি ইঙ্গিত দিয়ে গেল আজ। অনেক ভেবেও এর কোন কূল কিনারা পেলাম না আমি। হয়তো ভবিশ্যতই এর উত্তর দেবে একদিন

এমনিতে আমি অফিসের সিনিয়ার আর একটু রিজার্ভ টাইপের বলে চালু অফিস রিউমারগুলোতে একদমই কান দিতে পারিনা।

আসলে কেউ এই সব রিউমারগুলো আমার সাথে শেয়ারই করতেই চায়না। তারা বোধহয় মনে করে আমার মত কাউকে কে এসব বললে ব্যাপারটা কোনভাবে বসের কানে চলে যেতে পারে।

কিন্ত পিন্টুর সাথে সময় কাটাতে কাটাতে আমার বন্ধুত্তটা খুব গভীর হয়ে গেছে। এক মাত্র ওর সাথেই একটু যা একটু স্ল্যাং ট্যাং খোলামেলা ভাবে আলোচনা করতে পারি আমি। আর পিন্টুও হচ্ছে অফিসের খবরিলাল ! যে কোন ঘটনাই সবার আগে জানাটাই যেন ওর কাজ ।কখনো কোন ইনফরমেশান জানতে পারলে ওর কাজ হচ্ছে সেটা অন্তত আমাকে তড়িঘড়ি জানানো। তারপর সেই ব্যাপারে প্রত্যেকে কে কি জানে সেটা জেনে নিয়ে পুরো গল্পটা সাজিয়ে ফেলা।অফিসে পাঁচ বছর আগেকার কোন ঘটনা সম্মন্ধ্যে ওর কাছে জানতে চাইলেও ওর কাছে পুঙ্খানুপুঙ্খ ভাবে সব বিবরন পাওয়া যাবে।ওর সৃতি শক্তিও দারুন।সাধে কি ওকে সকলে হট নিউজ বলে ডাকে। আর আমি ঠিক এরকমই একটা সুযোগের সন্ধানে ছিলাম।

কিছুদিন আগে অফিসের মিটিং এ গিয়ে মনীষ আর সোনালির ঢ্লাঢ্লি দেখে ব্যাপারটা ঠিক বুঝলাম না। ওর বাচ্চাটার বয়স এখনো বোধয় দের বছর। কিছুদিন আগে তো অন্নপ্রাশন খেয়ে এসেছিলাম। হ্যা, ওই দেরের কাছাকাছিই হবে।
সেই টিম মিটিংএ মনীষ আর সোনালির কাণ্ড কারখানা দেখার পর থেকেই আমার জানার ভীষণ ইচ্ছে হচ্ছিল যে, নয়নাকে কি আর মনীষের পোষাচ্ছে না, এখন ও সোনালিকে খাবার চেস্টা করছে! ওদের মধ্যে কোন ইনটুমিন্টু চলছে কিনা।আমি জানি ওদের কে নিয়ে কোন একটা রিউমার বাজারে চালু আছে।কিন্তু সেটা পুরোপুরি জানার কোন সুযোগ এতদিন আমার ছিলনা। কিন্তু আজকে পিন্টুর আর আমার কথাবাত্রাতে সেই সুযোগ সামনে এসে গেল আমার।
-“আচ্ছা একটা কথা বল পিন্টু এই সোনালি আর মনীষের অ্যাফেয়ারটার ব্যাপারে তুই কবে থেকে জানিস”।
পিন্টু মনেহয় একটু ভাবলো আমার সামনে এসব বলা ঠিক হবে কিনা। কিন্তু ও যখন বুঝলো আমি সিরিয়াসলিই ব্যাপারটা জানার জন্য উৎসুক তখন বললো
--“ঠিক জানিনা তবে আমার মনে হয় একবারে শুরু থেকেই জানি”।
--“তুই জানলি কি করে”?
- -“সোনালিই আমায় বলেছে”।
--“কি বলছিস, শালা, এসব ব্যাপারে মাথা ঘামাইনা বলে -কি ভাবিস, কিছুই জানি না!! এরকম হয় নাকি! মেয়েরা তাদের এসব গোপনিয় কথা কাউকে বলে!!? তা ও হটাত তোকে বলতে যাবে কেন?
পিন্টু হটাত যেন একটু অপ্রস্তুত মত মনে হল। মনে হল একটু যেন অরক্ষিত অবস্থায় ওকে পেরে ফেলেছি। কয়েক মুহূর্তের জন্য একটু ভাবলো তারপর প্রায় ফিসফিস করে বলে উঠলো
-“আসলে তুমি তো জানো, প্রথম প্রথম আমি নয়নার সাথে একটু ইন্টু-মিন্টু করার চেষ্টা করেছিলাম, মেয়েটা তখন বসের সাথে ব্যাস্ত,আমাকে পাত্তাই দিল না! তারপর আমি সোনালির সাথে একটু ইন্টিমেসির চেস্টা করলাম। সোনালির সাথে আমার একটা অন্যরকম ব্যাপার ছিল”।
শেখরের কথা শুনে ভীষণ অবাক হলাম আমি।
-“সেকিরে? তোর সাথে ওর কোন অ্যাফেয়ার ছিল নাকি”?
-“ অ্যাফেয়ার বলবোনা আসলে দুপক্ষের মধ্যে একটা চোরা আকর্ষণ আর ভাল লাগা ছিল। আর কিছুদিনের মধ্যেই ব্যাপারটা অ্যাফেয়ারের পর্যায়ে এসে দাঁড়াতো। কিন্তু দাঁড়ালোনা কারন এবারেও ওই খানকীর ছেলে মনীষ বোকাচোঁদাটা এসে ঢুকলো পিকচারে।ব্যাস সোনালিও আমাকে ছেড়ে ওর রসে মজলো”।
-“তুই কি করলি তখন”?
-“কিছুইনা, আমি কিচ্ছু মনে করিনি”?
-“তোর খুব খারাপ লেগেছিল না রে?ব্যাথা পেয়েছিলি খুব”?
-“খারাপ একটু লেগেছিল বটে। মানে যেভাবে সোনালি আমার ফিলিংসের ব্যাপারটা ইগ্নোর করে ওর কাছে চলে গেল।একটু জেলাসও লেগেছিল আমার।
কিন্তু পরে মাথা ঠাণ্ডা হতে ভাবলাম সোনালি খুব অস্বাভাবিক কোন কাজ করেনি। যে কোন মেয়েই চাইবে মনীষের মত একটা ‘আলফা মেলের’ শয্যা সঙ্গিনী হতে।এটা তো ভগবানের তৈরি নিয়ম। জীব জগতের অনেক স্পিসিজই এটা মেনে চলে। তারউপর এতদিন ওর চোখের সামনে নয়না যে ভাবে মনীষ কে নিয়ে ঘুরছিল, তাতে সোনালির মনে নিশ্চই হিন্যমন্যতা তৈরি হয়েছিল! এবার যখন মনীষ ওর দিকে নজর দিল, সোনালি আর নিজেকে সামলাতে পারল না।

-“বাপরে সত্যি তুই নিউজ চ্যানেল,কত জানিস। হা হা হা......”।
-“থাঙ্কস”
-“এই তো সে---দিন আমাদের কোম্পানিতে ঢুকলো সোনালি, এর মধ্যেই এতো সব কাণ্ড হয়ে গেল।.
........তবে তুই যাই বলিস পিন্টু.. তোর এই খবর টা কি সত্যি ঠিক? নয়না আধুনিক, সুবিধাবাদি। ও নিজের উন্নতির জন্য আর আরাম আয়েসের জন্য মনীষের সাথে নাচত, তাই বলে সোনালির মত মিডলক্লাস বিবাহিত কোন গ্রীহবধূ! তুই শালা ঢপ মারছিস। নিজে পটাতে পারলি না,, এখন বসের নামে দোস দিচ্ছিস!

-- গুরু আমার কষ্টে খুব মজা পাচ্ছ তো। কিন্তু এরকম একটা আলফা মেলের চক্করে পরলে তোমার বউও ছানাপোনা ছেড়ে ফুড়ুৎ করে উড়ে যেতে পারে মনে রেখ।তাই বলছি একটু সাবধানে থেক।
- এই আমায় ভয় দেখাবিনা কিন্তু......বহুত শয়তান তুই।এই বয়েসে আমার বউ গেলে আমি কি করবো বলতো? আর কি বউ জুটবে আমার শালা।
-“গুরু একটা সিচুয়েসন দিচ্ছি ভেবে দেখ। নির্জন একটা রাস্তায় তোমার বউ একলা, ভীষণ বিপদে পরেছে।হটাত একটা গাড়ি যেতে যেতে দাঁড়িয়ে পরল, তা থেকে নেমে এল রনবীর কাপুর, সব রকম ভাবে তোমার বউকে সাহায্য করল। তারপর গাড়ি তে তুলে নিয়ে লিফট দিতে চাইল, এরই মাঝে সুযোগ বুঝে তোমার বউকে চুমু খাবার জন্য মুখ এগিয়ে দিল।তোমার বউ প্রথমটায় তোমার কথা ভেবে বাধা দেবে। কিন্তু রনবীর যদি বার বার তার ভালবাসার কথা জানিয়ে তোমার বউ কে চুমু খেতে যায়।তোমার বউ হয়তো ভাবতে পারে ও আমাকে বাঁচিয়েছে, চারপাশে কেউ কোথাও নেই, দেখাই যাক না একটু চুমাচাটি করে ব্যাপারটা কি রকম লাগে।ব্যাস আর ওই দেখতে গিয়েই একটু একটু করে সবই শেষে হয়ে যাবে”।
-“এই বহুত বাজে বকছিস আজ তুই, সোনালির দুঃখে তোর মাথাটা দেখছি একবারে গেছে, আরে ও তো বিবাহিতই ছিল, তার উপর সদ্য বাচ্চা হয়েছে। ও এসব করবে না।

-“না গুরু আমি একবারে ঠিক বলছি”।

-“ছাড় তো...... রনবীর আসবে, আমার বউ কে চুমু খাবে, আর আমার এতো দিনের বিয়ে করা বউ ওর হয়ে যাবে”।

-“হ্যাঁ গুরু হবে, আলবাত হবে, আর এই ভাবেই এই লাস্ট অফিসের পার্টিতে ড্যান্স আইটেমের সময় মনীষ সোনালিকে এক চুমুতেই কাত করে দিয়ে ছিল”।

-“সে কি রে?তুই নিজে দেখেছিস ওকে চুমু খেতে”?

-“হ্যাঁ আমার প্রায় চোখের সামনেই এক চুমুতে মনীষ ওকে লুটে নিয়ে গেল আমার কাছ থেকে। সোনালি ভেবেছিল ভিড়ের মধ্যে কেউ বোধ হয় দেখতে পাবেনা ওদের চুমু খাওয়খায়ি। কিন্তু আমি দেখতে পেয়েছিলাম।যখনি মনীষ আমার কাছ থেকে ওকে নিয়ে গেল নাচতে তখনই আমি জানতাম কিছু একটা হবে। তারপর যখন সোনালিকে নিয়ে নাচতে নাচতে ভিড়ের একবারে পেছন দিকটাতে সরে যেতে লাগলো তখনই আমি বুঝতে পেরেছিলাম ওরা নিশ্চয়ই আড়াল খুঁজছে।তাই একবারে চোখে চোখে রেখেছিলাম ওদের ।তারপর হটাত দেখলাম মনীষ নাচতে নাচতে সোনালির মুখটা কাছে টেনে নিয়ে একটু জোর করেই ওকে একটা চুমু খেল।তার একটু পরেই ওরা দুজন নির্লজ্জ ঠোঁট চোষাচুষিতে মেতে উঠলো।আমি বুঝলাম সোনালি সায় দিয়েছে, ওর সন্তান, ওর হাসবেন্ড সবাইকে সরিয়ে রেখে ও মনীষের জন্য উজার করে দিয়েছে। আমার আশা শেষ, কোনো দিন ও আমাকে হাতটাও ধরতে দেয় নি আর আজকে....কি করবো ভেবে না পেয়ে মুখ চুন করে চলে এলাম পার্টি থেকে” ।
-“কেন তুই বোকার মত চলে এলি কেন ওখান থেকে। তোর তো উচিত ছিল সোনালিকে ওর কাছ থেকে দুরে থাকতে বলা”।
-“ কি যে বল না!! সেটা কি সম্ভব।আচ্ছা চুমু খাওয়াখায়ির ব্যাপারটা ছাড়। যদি দেখ, মনীষ তোমার বউর সাথে কোন একটা পার্টিতে ফ্ল্যার্ট করছে। পারবে বসকে তোমার বউর থেকে দুরে থাকতে বলতে।আরে ভাই ও আমাদের সবার বস। সিংজির জিগর কা টুকরা এক মাত্র ছেলে”।
-“চুমু খাওয়া আর ফ্ল্যার্ট করা এক হল”।
-“না, কিন্তু সেই জন্যইতো আমি তোমার বউর উদাহরন দিলাম।

পীন্টুর মুখে আমার বউর উদাহরন শুনেই আমার গায়ে কাঁটা দিয়ে উঠলো।প্যান্টের ভেতর আমার নুনুটা যে হটাত ভীষণ শক্ত হয়ে উঠচে সেটা বেশ বুঝতে পারছিলাম। উত্তেজনায় আমার গলা শুকিয়ে আসতে লাগলো। আবার সেই মনীষ আর নিশি....
কোনরকমে অনেক চেষ্টা করে আমি পিন্টু কে বললাম –“এরকম হলে আমি নিশিকে আড়ালে ডেকে নিয়ে গিয়ে বলতাম যে মনীষের ওর চারপাশে ঘুরঘুর করাটা আমার একবারে পছন্দ হচ্ছেনা। ওকে খুলে বলতাম মালটার ক্যারেক্টারের কথাটা। নিশি আমার সাথে এতদিন ঘর করেছে ও জানে আমার স্বভাব। ও বুজতে পারতো আমি যখন এতো সিরিয়াসলি কিছু বলছি তখন ব্যাপারটা নিশ্চয়ই সত্যি।ও তখনই বলতো যে ও মনীষের ব্যাপারে একবারেই ইনটারেস্টেড নয়”।

পিন্টু কে আমি মুখে যাই বলিনা কেন মনে মনে আমি জানতাম নিশি আমার কাছ থেকে এরকম কথা শুনলে ভীষণ রেগে যেত আমার ওপর। বসের ক্যারেকটার যাই হোক না কেন আমি ওর সংযমের ওপর বিশ্বাস করতে পারছিনা এই ব্যাপারটা ও কিছুতেই সহজে হজম করতে পারতোনা। এরকম একটা ঝগড়া ওর সাথে আমার আগেই হয়ে গিয়েছিল।

-“দেখ গুরু সোনালির সাথে আমার যা হয়েছিল সেটা তখোনো সেরকম কিছু দাঁড়ায়নি।আর মনীষের ব্যাপারে আমি কিছু মনে করিনি কারন পরে সোনালি আমার কাছে নিজে থেকেই সব খুলে বলে ছিল”।
-“তাই নাকি? কি বলে ছিল ও”?
-“ ও বলে ছিল মনীষের আকর্ষণ নাকি একবারে চুম্বকের মত। সেই রাতে পার্টিতে ওর সাথে নাচতে নাচতেই নাকি ও মনে মনে ঠিক করে ফেলেছিল এবার মনীষ চাইলেই ও কাছে ধরা দেবে, বাড়ির ব্যাপারটা একদম মাথাতেই আনতে চাই ননি ও”।
-“ মনীষ কে সবার এতো আকর্ষণীয় লাগার কারনটা কি বলতো”?

-“ সোনালি আমাকে বলেছিল ও নাকি যে কোন নারীর স্বপ্নের প্রেমিক।বিছানায় ও নাকি অসাধারন। ওর সাথে একবার শুলে ওর শরীরি আকর্ষণ আর বিশাল পুরুষাঙ্গের মায়াজালে বাঁধা পরতেই হবে যে কোন নারীকে। মনীষ ওকে নিজের অন্য সঙ্গিনীদের কথা কিছুই লোকায়নি। মনীষের নাকি অনেক সঙ্গিনী আছে জেনেও ও ধরা দিয়ে ছিল মনীষের বিছানায়।

-“ ভাই, এরকম কিন্তু চলতে দেওয়া যাবেনা। দেখ সোনালি খুব ভাল মেয়ে। তাছাড়া আমাদের টিমের সাথে ও জড়িত থাকে,টিম মিটিংএ যা আলোচনা হচ্ছে বা গুপি কেসের প্ল্যান হচ্ছে তা সবই যদি সোনালি লাগাতে লাগাতে মনীষের কাছে পৌঁছে দেয় তাহলে কিন্তু মুস্কিল। আর ওর মত মেয়ের কি এসব মানায়, মিডল ক্লাস ফ্যামিলি, বাড়িতে শ্বশুর - শাশুড়ি, একটা বর -একটা বাচ্চা ছেলে! পাড়া পড়শি কেউ জানতে পারলে কি হবে ভেবে দেখেছিস! আমি তোকেও ওর থেকে দূরে থাকতে বলব ভেবেছিলাম, তার আআর দরকার পরল না।
আমাকে কিন্তু সোনালির সাথে একবার বসতে হবে। তুই পারলে একটা ব্যাবস্থা করে দে”।
-“ঠিক আছে গুরু আমি ব্যাবস্থা করে দেব।আমি বললে ও সবই খুলে বলবে তোমাকে ।সত্যি এই মনীষের কোন বিশ্বাস নেই, কিছুদিন ফুর্তি টুর্তি করা হয়ে গেলে ও শেষ পর্যন্ত ভুলেই যাবে সোনালি কে ।কিন্তু সোনালির তো চিরকাল কাজ করে খেতে হবে ।কিন্তু একটা ব্যাপার দেখ গুরু মেয়েটার যেন কোন ক্ষতি না হয়”।

-“ঠিক আছে সেটা আমি দেখবো।ও আমার কথা শুনে চললে ওর কোন ক্ষতি হবেনা”।
পিন্টুর সাথে কথা শেষ হবার পর আমি আমার রুমে ফিরে গেলাম কিন্তু অনেক চেষ্টা করেও কাজে মন বসাতে পারলাম না। পীন্টুর কথা বার বার আমার মনে ঘুরে ফিরে আসতে লাগলো আর আমার পুরুষাঙ্গটা শক্ত ইঁটের মত হয়ে গিয়ে টনটন করতে লাগালো।ঘণ্টা দুয়েক কাজে মনোনিবেষ করার ব্যার্থ চেষ্টা করার পর বিফল হয়ে শেষমেষ আমি মনীষকে ফোন করে জানালাম আমার শরীরটা ঠিক নেই,আমি আজকে একটু তাড়াতাড়ি বাড়ি যাচ্ছি।

সেদিন মনীষের কথাবার্তা - আজকে আবার পিন্টু র কথা শোনবার পর আমি আর কিছু ভাবতে পারছি না। মনটা কেমন জেন ঘেটে গিয়েছে।
বাড়ি ফিরে সারা টা সন্ধ্যা চুপ চাপ বসে বসে টিভি দেখলাম। আমার ফেভারিট-' কার রেস্টোরেশন পোগ্রাম'।
রাতে খাওয়া দাওয়ার পর শোয়ার আগে আমি আর নিশি ডাইনিং রুমে বসে আছি। আমাদের ছেলে অনিক ততক্ষনে ঘুমে কাদা। অনিক তো রোজকার মত পাশের ফ্লাটের সুমন কাকিমার কাছে পড়াশুনো করার পর ওদের কাছেই ঘুমিয়ে পরেছে।
টিভি প্রোগ্রাম দেখতে দেখতে নিশির দিকে তাকালাম। নিশি আমার সোফার থেকে একটু দুরে একটা গদিওলা চেয়ারে বসে কি যেন একটা গল্পের বই ভীষণ মনোযোগ দিয়ে পড়ছিল। নিশির সুন্দর মুখের দিকে চোখ পরলো।ওর মিষ্টি মুখের দিকে তাকাতে তাকাতে মনে হচ্ছিল সত্যি আমি কি সৌভাগ্যবান যে নিশির মত এতো সুন্দরী একটা মেয়ে কে আমার বউ হিসেবে পেয়েছি। নিশির দুধে আলতা মুখটা অনেকটা ফ্লিমস্টার বিদ্যা বালানের মতন মিষ্টি। শরীরের গঠন একটু ঢলঢলে, একটু ভারী গতরের সাথে মাথা খারাপ করা সেক্সি হাঁসি আর মনকেমন করা চাহুনিই হল ওর সৌন্দর্যের ইউ-এস-পি।ওর ভারী পাছা আর নরম পেট যে কোন বয়েসের পুরুষকে পাগল করে দেবে। এত বড় বাচ্চা থাকার পরও ওর মাই দুটোর সাইজ একবারে পারফেক্ট। যতটা বড় হলে মাই দুটো সকলের দৃষ্টি আকর্ষণ করতে পারে ওগুলো ততটাই বড়। আর যতটা ছোট হলে ওগুলো কে দেখতে গোল আর পুরুষ্টু লাগে ওগুলো ততোটাই ছোটো।তার সাথে কনভেন্ট এডুকেশন এর প্রভাব- শুধু সৌন্দর্যই নয় মনীষার স্টাইল ও দুর্দান্ত। যাই পরুক না কেন, ওকে এত পারফেক্ট লাগে যে অনেক সময়ই নিজের উপর নিয়ন্ত্রন হারিয়ে ফেলি। নিজের বউ বলে বলছি না, কিন্ত সত্যি এতটা পারফেক্ট আমার যোগ্যতার অনেক উপরে।
রান্না বান্নার ব্যাপারে একটু প্রব্লেম থাকলেও কথা আর মিষ্টি হাসির মিশেলে ওর কথা বলার স্টাইলেও সকলে ভীষণ খুশি হয়। আর আজকালকার দিনে রান্না করার জন্য কেউ বিয়ে করে না, কাজের লোক খোঁজে। মাঝে মাঝে ভাবি ওর মত সুন্দরী আমার মত সাধারনের ঘরে এল কি করে।এমনিতে আমাকে দেখতে মোটামুটি সুপুরুষ বলা যেতেই পারে কিন্তু মনীষার অসাধারন সৌন্দর্যর পাশে নিজেকে বড়ই বেমানান লাগে।মনে হয় যেন বাঁদরের গলায় মুক্তোর মালা।
মনে আছে অনেকদিন আগে - তখন প্রথম প্রথম বিয়ে হয়েছিল, ডাক্তার দেখাতে জাচ্ছিলাম ব্যারাকপুর। ট্রেনে গুতো গুতি করে পৌছানোর পর রিক্সাতে উঠতে যাব, পেছন থেকে কলেজ পড়ুয়া কোনো ইচড়ে পাকা ছেলে কমেন্ট করল--' এমন আইস্ক্রীম পুরো চেটে চেটে না খেলে কি মজা, কিন্ত এই আইস্ক্রিমের মালিক যে ফ্যাক্টরি বেশিদিন চালাতে পারবে না ভাই।'
মনে মনে খুব খেপে উঠলাম, কিন্ত নিশি শক্ত করে আমাকে আটকে রেখে দিল। সেদিন প্রথম অন্য কারো হিউমিলিয়েশন নিয়ে আঘাত পেলেও মনে হচ্ছিল যেন, অদ্ভুত এক জান্তব আনন্দ পাচ্ছিলাম।
নিশির হটাৎ ---- ' এইইইইইইই' শুনে বাস্তবে ফেরত আসলাম।
নিশি আমার চাহুনি অনুভব করতে পারছিল।ও বই থেকে মাথা তুলে আমার দিকে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকিয়ে একটু মিষ্টি করে হাসলো। যেন বলতে চাইলো কি গো কিছু বলবে?
ওর বইটার মলাটে একটি নারী ও একটি পুরুষের আলিঙ্গন রত একটি সুন্দর ছবি।বইটার নাম "Watching his wife with another", লেখক David Woods। আমিও ওর দিকে তাকিয়ে একটু হেঁসে ওকে বললাম –“কি পড়ছো অত মন দিয়ে?বইটার মলাট দেখে যা মনে হচ্ছে সত্যিই কি বইটা ওইরকম”।
মনীষা একটু বোকা বোকা হাঁসলো, বললো –“ও তুমি মলাটটা দেখেছো, আমি তো ভাবলাম তুমি টিভি দেখছো”।
-“আমি তখন থেকে দেখছি তুমি ভীষণ মন দিয়ে কি যেন পড়ছো, তারপর চোখ গেল বইটার মলাটের দিকে”।
-“হ্যাঁ পাশের ফ্ল্যাটের নবনীতার থেকে কাল চেয়ে নিয়ে এসছি। বইটা ভীষণ ইনটারেস্টিং। গল্পটা হচ্ছে এক স্বামী স্ত্রী কে নিয়ে। ওদের দুজনের অনেক দিন বিয়ে হয়েছে। তাই জীবনটা একটু একঘেয়ে গতে বাঁধা।ওদের দুজনের মধ্যে বোঝাপড়া খুব ভাল হলেও অনেক দিন বিয়ে হবার কারনে আগের সেই আকর্ষণটা আর নেই। এরকমই একটা সময়ে বউটা তার স্বামীর একটি অফিস কলিগের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পরে”।
-“তারপরে কি হল? বউটা কি তার স্বামীকে ছেড়ে দিয়ে তার লাভারের সাথে চলে গেল”?
-“না গল্পটা অতটা সোজা নয়,এটা একটু কমপ্লিকেটেড।গল্পটা না পড়লে ঠিক বোঝা যাবেনা”।
আমি ইসারায় নিশিকে কাছে ডাকলাম। নিশি ওর হাতের বইটা বন্ধ করে চেয়ার ছেড়ে সোফায় এসে আমার পাশে বসলো। আমি ওর হাত থেকে বইটা নিয়ে একটু উলটে পালটে দেখলাম তারপর ওকে নিজের বুকে টেনে নিয়ে ওর মধুঢালা ঠোঁটে একটা চুমু দিলাম।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#5
-“যা মনযোগ দিয়ে বইটা পড়ছো তাতে মনে হচ্ছে তুমিও গল্পটার মতন অন্যকারুর প্রেমে পরেছো”?
-নিশি আমার গালে মিথ্যে ঘুসি দিয়ে একটা হাঁসি দিয়ে বললো –“এই যে মশাই আপনি কি বলতে চাইছেন যে আমাদের বিয়ে এখন গণ্ডগোলের মধ্যে দিয়ে যাচ্ছে”?
-“না, তবে আমাদেরও অনেকদিন বিয়ে হয়েছে, জীবনটাও একটু বাঁধাধরা হয়ে গেছে, দুজনের মধ্যে আর ননতুন কিছু আবিষ্কার করার নেই। আর তুমি যা মনোযোগ দিয়ে বইটা পড়ছো তাতে তোমার মুখ দেখে মনে হচ্ছে তুমিও ভেতর ভেতর খুব উত্তেজিত হচ্ছ বইটা পড়ে”।
-“আমি যদি সত্যি সত্যি কারুর প্রেমে পড়ে থাকি তাহলে কি তোমায় সব খুলে বলবো নাকি? তুমি হচ্ছো গিয়ে আমার হ্যাজবান্ড, তোমাকে কি এসব কথা খুলে বলা যায়, তোমাকেই বুঝে নিতে হবে নিজের বউয়ের মনের খবর”
এই বলে নিশি আমার দিকে তাকিয়ে মিটিমিটি হাঁসতে লাগলো।
ওর সাথে একটু খুনসুটি করার মুড নিয়ে আমিও ওর দিকে মিটিমিটি হাঁসতে হাঁসতে বললাম -“আমি জানি তোমার মনের ওই পুরুষটি কে কেমন হতে হবে”?
-“কেমন বলতো”?
-“কেমন আবার, আমাদের বস মনীষের মত”?
-“তাই বুঝি, তা হটাথ ওর মতই কেন?

-“সেদিন আমারদের অফিস পার্টিতে মনীষ যখন আমাদেরকে আরো বেশিক্ষন থাকতে বলছিল তখন তোমার চোখ দেখে মনে হচ্ছিল পারলে তুমি ওকে তোমার চোখ দিয়েই গিলে খাবে”।
-“ধ্যাত বাজে বকোনা তো”?

- এই... একটু কাছে আসবে? মনে করনা এখন আমিই হোলাম গিয়ে তোমার সেই প্রেমিক পুরুষ !
আমরা কয়েক মুহূর্তের জন্য একে অপরের চোখের দিকে তাকিয়ে রইলাম। তারপর আমি রিমোট টিপে টিভিটা বন্ধ করে দিতেই নিশির চোখের ভাষা পালটে গেল। জোরে জোরে শ্বাস টানতে লাগলো ও। মনীষের নামটা আমাদের দুজনকেই কি মুহূর্তের মধ্যে ম্যাজিকের মত উত্তপ্ত করেদিল!!!!

আমি এবার নিশির হাত ধরে ওকে দাঁড় করালাম আমার সামনে।তারপর সোফাতে বসে বসেই ওর নাইটিটা গুটিয়ে গুটিয়ে ওর কোমরের ওপর তুলে দিলাম।তারপর ওর পাছার দুপাশের দাবনার মাংস দু হাত দিয়ে খামচে ধরে মুখ গুঁজে দিলাম ওর ছোট ছোট করে ছাঁটা বালে ভরা গুদে। ওর গুদের চেঁরায় নাক লাগিয়ে বার বার শুঁকতে লাগলাম, যেন বুঝতে চাইলাম ওর গুদটা সঙ্গমের জন্য তৈরি কিনা।নিশি গুঙিয়ে উঠলো “ওঃ গড”।আমি এবার পাগলের মত ওর গুদে ঘষতে লাগলাম আমার নাক মুখ। নিশি আবার গুঙিয়ে উঠলো “ওরকম করোনা মাধব.... প্লীজ আমি মরে যাব”।
আমি আরো জোরে পাছার দাবনা দুটো খামচে ধরে হিস হিস করে বলে উঠলাম... আমি মাধব না .... ভাল করে দেখো আমি তোমার পাগল প্রেমিক মনীষ !!

- ওহ.. মনীষ... প্লীজ... আহ... আম্মম....

এবার একটু পরেই মনে হল আমার মুখটা একটু ভিজে ভিজে লাগছে। হ্যাঁ যা ভেবেছি তাই, রস কাটছে নিশির গুদে। কি আশ্চর্য্য এই মনীষ নামের মহিমা। নরমালি নিশি এত তারাতাড়ি কখনো কাম রস বের করা শুরু করতে পারে না.... আজ হটাথ মনীষের নাম করতে একমিনিটেই নিশির গুদ সঙ্গমের জন্য তৈরি।

আমি আমার থ্রি-কোয়ার্টার টা এক টানে খুলে নিশি কে কোলে নিলাম। তত ক্ষনে নিশি নাইটি টা মাথা দিয়ে বার করে পুরো উলঙ্গ... ঠোট দিয়ে চেপে ধরলাম নিশির একটা নিপল... এবার ওকে অমন করেই নিয়ে গেলাম আমাদের শোবার ঘরে।লাইট নিবিয়ে, দরজা বন্ধ করে, ওকে খাটে শুইয়ে, ওর দুই পা ফাঁক করে, ধন ঢোকালাম নিশির গুদে।‘ছপ’‘ছপ’‘ছপ’‘ছপ’ এক মনে মারতে লাগলাম আমার বউটার গুদ। এই গুদ মেরে মেরেই তো বাচ্চা করিয়েছি আমি আমার মাগিটাকে দিয়ে। উফফ... কি সুখ...

শ্বাস নেবার জন্য একটু থেমে নিশির বুকের দিকে তাকালাম আমি। নিশির মাই এর বোঁটা গুলো একবারে টোপা টোপা হয়ে ফুলে উঠেছে।
ওর মাই এর বোঁটা দুটোর ওপরে ছোটো ছোটো করে চুমু দিতে লাগলাম আমি। আমার বুকের তলায় নিশি চোখ বুঁজে ঠোট কামড়ে পড়ে রয়েছে। ঠিক কালো আঙুরের মত বড় আর ভীষণ রসালো ওর মাই এর নিপিলগুলো।কে জানে আমি ছাড়া আর কেউ কোনদিন জিভ বুলিয়েছে কিনা ওর এই নিপিল দুটোতে। আমার পক্ষে কোনদিন জানা সম্ভব নয়। একমাত্র নিশিই বলতে পারবে কোনদিন অন্যকারুর মুখের লালায় ভিজেছে কিনা ওর এই বোঁটা দুটো।
ওর মাইএ চুমু খেতে খেতে কেমন যেন মনে হতে লাগল যে আমি ছাড়াও অন্য আরেকজন কেউ যেন স্বাদ নেয় ওর এই নিপিল দুটোর... ভাবতেই আবার আমার পাচ ইঞ্চির বাড়াটা ফুসে উঠল...আবার একমনে নিশিকে খুঁড়তে শুরু করলাম আমি। নিশির ফিসফিসে গলা পেলাম, কি যেন অস্ফুটে বিড়বিড় করে বলছে ও মুখে।ওকে আমার ফলায় গাঁথথে গাঁথথে কান খাড়া করে শুনতে চাইলাম ওর কথা। " ডোন্ট স্টপ প্লীজ... মনীষ... ডোন্ট স্টপ " শুধু এই কথাটুকুই বুঝতে পারলাম আমি। সাথে সাথে যেন আমার সারা শরীরে রক্ত প্রবাহ বেড়ে গেল। মাথায় হাজার হাজার পোকা কিল বিল করে উঠল... বাড়াটা যেন আরো ফুঁসে উঠল। নিশির সুগঠিত ফর্সা পা দুটো আমার কাধে তুলে নিয়ে, এক হাতে নিশির ভগাঙ্কুরের মটর দানাটা ডলতে লাগলাম, আর একহাতে ওর নিপল দুটো পালা করে চুনোট পাকাতে লাগলাম। পরিস্কার বুঝতে পারছি এরকম আগ্রাসী সেক্স নিশি ভীষন উপভোগ করছে !! আগে কোনো দিনই এত নিদারুন ভাবে নিশির সাথে মিলিত হই নি...
আরো প্রায় মিনিট খানেক ওর গুদ খোঁচানোর পর অবশেষে এক সঙ্গে দুজনেরই রস বেরল।


সব কিছে শান্ত হয়ে যাবার বেশ কিছুক্ষণ পর হটাত নিশি আমাকে জিগ্যেস করলো –
মাধব কাজটা কি আমরা ঠিক করলাম? আমাদের দুজনের মাঝে আমরা স্বেচ্ছায় একটা পর পুরুষকে ঢুকিয়ে নিলাম। আমি আজ একটা কথা খোলাখুলি তোমার কাছে জানতে চাই। তুমি কি সত্যি সত্যি উপভোগ করতে পারবে যদি সত্যিই মনীষ আমাকে সিডিউস করে”।
-আমি কিছুক্ষন চুপ করে থেকে বললাম... নাহ। পারবো না... আমি পারবো না।
-“যদি জানতে পার তোমাকে প্রান দিয়ে ভালবাসা সত্ত্বেও তোমার বউটা মাঝে মাঝে অন্যকারো সাথে শোয় তাহলে পারবে কি মেনে নিতে?আসলে আমি পরকীয়া বলে যে গল্পটা পরছিলাম তাতে ঠিক এরকমই একটা সিচুয়েসন ছিল”।
-“না নিশি প্লীজ , এমন করে বোলো না...তোমাকে অন্য কেউ ভোগ করুক, সেটা আমি কোনদিনই মেনে নিতে পারবোনা ।তুমি আমার জীবনের সবচেয়ে বড় সম্পদ।তোমাকে হারালে আমি ভেঙে চুরমার হয়ে যাব। আমরা মনীষ কে নিয়ে যা করছি তা আসলে একটা সেক্সুয়াল ফ্যান্টাসি ছাড়া আর কিছুই নয়। এটা সম্পূর্ণ কাল্পনিক, এর সাথে বাস্তবের ফারাক অনেকটা।যে ভাবে অনেক স্বামী স্ত্রী আজকাল ব্লুফিল্ম দেখে নিজেদের উত্তেজিত করে,ধরে নাও সেরকমই আমরা মনীষকে নিয়ে চিন্তা করে করে নিজেদের উত্তেজিত করছি।এটা একধরনের সেক্স গেম। ইংরাজিতে এটাকে বলে রোল প্লেইং”।
-“যাক শুনে ভাল লাগলো”
নিশি এবার বাথরুমে গিয়ে একটু সাফ হয়ে এল তারপর আমাকে জড়িয়ে ধরে শুয়ে পরলো।কিন্তু ওর চোখে ঘুম ছিলনা।আমি অন্ধকারেও বেশ বুঝতে পারছিলাম যে ও জেগে রয়েছে আর একমনে কিছু একটা চিন্তা করে যাচ্ছে।আমাকে আসটে পৃষ্ঠে জড়িয়ে ধরে শোয়ায় আমি এও বুঝতে পারছিলাম যে ওর বুকের ধুকপুকানি কত জোরে জোরে চলছে।মুখে যাই বলুক নিশি আমার অনুমতি নিয়ে পরপুরুষ সঙ্গমের আইডিয়াটা ওকে ভেতরে ভেতরে ভীষণ নাড়া দিয়েছে।ওর ভেতরটা এখন ছাইচাপা আগুনের মত ধিকিধিকি করে জ্বলছে।

পরের দিন আমাকে একটু তাড়াতাড়ি ঘুম থেকে উঠতে হল কারন সকাল নটায় অফিসে আমার একটা মিটিং ছিল। রোজকার প্রাত্যহিক কাজ কর্ম সেরে চান টান করে যখন জামা কাপড় পড়ছি তখন চোখ গেল ড্রেসিং টেবিলের ওপর রাখা একটা খামের দিকে। খামের ভেতরে আমার আর নিশির বেশ কতগুলো ছবি। কিছুদিন আগে আমার আর নিশির বিবাহ বার্ষিকীতে একটা ছোটখাট পার্টি দিয়ে ছিলাম আমি।একজন প্রফেশনাল ফটোগ্রাফারকেও ডেকে ছিলাম।এই ছবি গুলো তারই তোলা।আমার অবশ্য ভালভাবে দেখা হয়নি ওগুলো।ছবি গুলো দেখতে দেখতে ভাবছিলাম সত্যি কি সুন্দরী আমার বউটা।ওকে প্রথম দেখার দিন থেকেই দেখেছি একবার ওর দিকে চোখ গেলে আর ওর থেকে সহজে চোখ সরাতে পারিনা আমি। সেই পাছা পর্যন্ত লম্বা চুল, সেই দেহের গড়ন, সব একই। ভীষণ কেয়ার নেয় নিশি ওর শরীরের, তাই এরকম ফিগার রাখতে পেরেছে ও।আমি ছবি গুলো দেখা শেষ করে ওগুলোকে আবার খামে ঢুকিয়ে রাখলাম। তারপর একটা ড্রেসবক্স খুলে খুঁজে পেতে বার করলাম ওর একটা না প্যান্টি। একবার খাটের দিকে আড় চোখে তাকালাম আমি। নিশি এখনো গভীর ঘুমে রয়েছে।তারপর চোরের মত চুপিচুপিওর প্যান্টির হাস্কি গন্ধটা শুঁখতে শুরু করলাম আমি। আঃ কি সুন্দর ওর এই মন মাতাল করা গুদের ঘেমো গন্ধ। বেশ কিছুক্ষণ প্রান ভরে আমার নিশির গুদের ঘেমো গন্ধ উপভোগ করার পর প্যান্টিটাকে আবার আগের জায়গায় রেখে দিলাম আমি।খাটে নিশি এখনো ঘুমিয়ে আছে । কাল রাতে সত্যি প্রচুর ধকল গেছে। ঘুমের ঘোরে ওর নাইটিটা ওর হাঁটুর ওপরে বেশ খানিকটা উঠে গেছে ।কি সুন্দর ওর ফর্সা মসৃণ উরু দুটো। ওর গোড়ালি আর পায়ের পাতা দুটো পর্যন্ত আমার ভীষণ ফেবারিট।সেক্সের ব্যাপারে নিশি ভীষণ খোলা মেলা হলেও আমি যখন আদর করতে করতে ওর পায়ের পাতায় চুমু খাই বা ওর পায়ের আঙুল চুষি তখন ও ভীষণ রেগে যায়।বলে না এটা ভীষণ অস্বাস্থ্যকর।তোমাদের চোষার জন্য মেয়েদের শরীরে আরো কত জায়গা দিয়েছেন ভগবান সে গুলো চোষনা যত খুশি।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#6
সেদিন অফিসে কাজে মন বসাতে ভীষণ অসুবিধে হচ্ছিল আমার।বার বার মনে ভেসে উঠছিল একটা কল্পদৃশ্য যেখানে নিশি আর মনীষ বিভোর হয়ে উন্মত্ত মৈথুনে রত।কিছুতেই মনের মধ্যে চলা ওই সিনেমাটাকে বন্ধ করতে পারছিলামনা আমি।এদিকে আমার পুরুষাঙ্গটা একবারে শক্ত ইঁটের মত হয়ে টনটন করতে লাগছিল।শেষে আর থাকতে না পেরে বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে ধন খিঁচতে শুরু করলাম আমি।একটু পরে সমস্ত বীর্যটা কমোটের মধ্যে ঢেলে দিয়ে তারপর শান্ত হলাম আমি।

বাথরুম থেকে ফিরে চেম্বারে আমার চেয়ারে বসে নিজের অবস্থাটা বোঝার চেষ্টা করছিলাম আমি।কেন এমন মাঝে মাঝে হচ্ছে আমার? কেন সময়ে অসময়ে হটাত হটাত তীব্র কামনায় চোখে অন্ধকার দেখছি আমি? বেশ কিছুক্ষণ চিন্তা করার পর বুঝালাম যবে থেকে আমি নিশি আর মনীষ কে কল্পনা করে ওদের সঙম কে কল্পনায় উপভোগ করতে শুরু করেছি, তবে থেকে এটাও শুরু হয়েছে।আমি বার বার চেষ্টা করেছি ফ্যান্টাসির সাথে বাস্তবের পার্থক্য টানতে কিন্তু পারিনি। আর কাল রাতে শুতে যাওয়ার সময় মনিষ কে নিয়ে খেলা আমাদের রোল প্লেইং আমাকে এতো উত্তেজিত করে দিচ্ছে যে নিশির সাথে মিলন সম্পূর্ণ হওয়ার পর শরীর শান্ত হোলেও মন শান্ত হচ্ছেনা।সকালে অফিসে কাজের সময় একা থাকলেই মনের মধ্যে শুরু হয়ে যাচ্ছে সিনেমা। নিশির সাথে মনীষের মিলনের ভিন্ন ভিন্ন সম্ভাবনার কথা চিন্তা করে করে মনে হচ্ছে যেন পাগল হয়ে যাব আমি।কিন্তু এই রোল প্লেইং ব্যাপারটা আমার কাছে এতো আকর্ষক লাগছে কেন ঠিক বুঝতে পারছিনা।এটাতো অন্য নারীর প্রতি যৌনকামনা থেকে হচ্ছেনা আমার।নিজের বিবাহিত স্ত্রীর সাথে পরপুরুষের মিলনের চিন্তা থেকে হচ্ছে। নিশিকে এমন অবস্থায় কল্পনা করে আশ্চর্য সুখে আমি পাগল হয়ে যাচ্ছি , অথচ বাস্তবে নিশিকে ছাড়া জীবন কল্পনাও করতে পারিনা আমি।। অথচ নিশি তার পছন্দর ব্যাপারে কোন রাখ ঢাক না করলেও আমাকে কোনদিন সামান্যতম লক্ষণও দেখায় নি যাতে আমার মনে হতে পারে যে ও মনীষের সাথে কোনরকম পরকীয়া সম্পর্কে আগ্রহী।
অবশ্য এটাও ঠিক নিশির মনে এরকম কোন ইচ্ছে থাকলে ও নিশ্চই আমাকে খুলে বলবেনা। কিন্তু মনীষকে নিয়ে ও যেরকম আমার সাথে খোলাখুলি রোল প্লেইং করল তাতে মনে হয় ওর মনে কোন পাপ নেই। পাপ থাকলে ও এরকম করার সাহসই পেতনা ধরা পরে যাওয়ার ভয়ে। মনীষকে নিয়ে ওর খোলাখুলি ইন্টারেস্ট এটাই বুঝিয়ে দিচ্ছে যে মনীষের প্রতি ওর মনে একটুদুর্বলতা থাকলেও আমাকে ঠকানোর কথা ও স্বপ্নেও ভাবতে পারেনা।

---- ।।।।।।।। ----- ।।।।।।।

বাধ্য হয়েই আজোও অফিস থেকে তারাতাড়ি ফিরে আসলাম। নাঃ। এভাবে বেশিদিন চললে আমি পাগল হয়ে যাব। এই কয় দিনে কতবার হাত মেরেছি গুনিনি ! আজ বাড়ি ফিরে একটু হট শাওয়ার নিতে গিয়ে বাথরুমের আয়নায় নিজের দিকে খুটিয়ে খূটিয়ে দেখতে লাগলাম।
বাড়ার চামড়া টা ঝুলে পড়েছে, অত্যধিক হাত মারার ফল আর কি।
ভুড়িটা মনে হয় আরো একটু বেড়ে গেছে। শরীরের তুলনায় আমার হাত পা ছোট থেকেই একটু সরু। জামা কাপড় খুলে লক্ষ্য করলে আরো ভাল বোঝা যায়। এখন তো আরো বেশি সরু মনে হচ্ছে।

আচ্ছা নিশি কি কোনদিন মনীষ কে খালি গায়ে দেখেছে! আমাকে দেখে দেখে ক্লান্ত চোখে মনীষ কে দেখলে তো আর্নল্ড শোয়ার্তজিনেগারের থেকেও ভাল মনে হওয়ার কথা ওর।

না না না।আর না!! প্লীজ।
আর ওসব ভাবব না।
আমি কি ধিরে ধিরে মানসিক রোগী তে পরিনত হচ্ছি ? ইসস। কি অদ্ভুত মনের টানা পোড়ন চলছে।

বাইরে নিশি ডাকছে, - 'এই অবেলায় কত স্নান করছ, ঠান্ডা লেগে যাবে তো।'
- না না,, গীজার অন আছে। একটু হট শাওয়ার নিচ্ছি।
- বা বাঃ, মনীষ অফিসে খুব খাটাচ্ছে বুঝি !!

সত্যি আমার বউকে আর কিছু বলার নেই।
ঘুরে ফিরে সর্বত্র সেই মনিষ - মনিষ।


রাতের বেলা আর কথা না বাড়িয়ে, চুপচাপ ডিনার করে শরীর টা ভাল নেই বলে ঘুমিয়ে পড়লাম।

পরদিন সকাল সকাল অফিস পৌছে গেলাম। অনেক দিনের কাজ জমে আছে। আঊটডোরেও যাওয়া হয় নি।
নাঃ আর অলিক কল্পনার দুনিয়ায় সময় কাটানো যাবে না। প্রায় মাস খানেক সমস্ত কাজ ডাই হয়ে আছে।

তারাতাড়ি ডেস্ক জব শেষ করে বের হলাম।
এই অফিস সেই অফিস ঘুরে ঘুরে কিছু কাজ গুটিয়ে এনেছি এমন সময় বসের ফোন।
- মাধব বাবু ম্যানেজিং কমিটি সামনের Sunday একটা পুল পার্টি রাখতে চাইছে। সাথে আপনাদের সবার হাফ ইয়ার্লি রিভিসন মিটিং। আপনি কি বলেন?
- মানে স্যার, কিছুদিন সময় দিলে খুব ভালো হত। মানে আর কিছু কাজ বাকি ছিল। যদি আর একটা উইক হত তাহলে ব্যাপারটা প্রায় গুটিয়ে আনতাম। একটু দেখুন না স্যার।!

বাধ্য হয়েই আমার গলায় আকুতি ঝড়ে পড়ল। হাফ ইয়ার্লি টা খারাপ গেলে, এবারেও না কোন সমস্যা তৈরি হয়।
উফ। ভগবান কি একটু শান্তি দেবে না।!!


একদিকে অফিসের ঝামেলা, অন্যদিকে ছেলের স্কুলের চাপ।
আজ কালকার স্কুল গুলোও হয়েছে তেমন। সামনে ছেলেকে ক্লাস ফাইভ এ ভালো স্কুলে ভর্তি করাতেই হবে। তাই এখন থেকেই প্রিপারেশন চলছে।
এত শুধু ছেলের নয়,বাবা মায়েরাও রীতিমতো ইন্টারভিউ দেয়।
নিজের প্রোফাইল একটু বাড়িয়ে টারিয়ে না রাখলে ভালো স্কুল পাওয়া মুশকিল।
তার সাথে রয়েছে ডোনেশন। ধীরে ধীরে প্রিপারেশন নিতে হবে, জাতে হটাথ ঝামেলা না বাধে।

কাল রয়েছে পুল পার্টি। অনেক অনুনয় বিনয় করে বসের থেকে দুই সপ্তাহ বেশি টাইম নিয়ে সমস্ত কিছু রেডি করেছি।
আশাকরি এবার প্রোমোশন আটকাবে না। পুল পার্টিতে নিশি কে নিয়ে যাওয়া কি ঠিক হবে! এমন সময় নিশির মোবাইল বেজে উঠল। আজ ছুটির দিন, আমি রান্না ঘরে ছেলে অনিকের সাথে লাঞ্চের একটা অইটেম তৈরি করার চেস্টা করছি।
প্রতি ছুটিতে করার চেস্টা করি। ভাল ফ্যামিলি টাইম পাস হয়। কিন্ত এই দুপুরে কল করল কে।
নিশি ডিভানে শুয়ে শারদীয়া আনন্দমেলা দেখছিল। হাসতে হাসতে কথা বলছে। আমি কিচেন থেকে দেখতে পাচ্ছি।
এবার উঠে আমার কাছে এল- এবার উঠে আমার কাছে এল,ফোন বাড়িয়ে দিয়ে বল্ল নাও তোমার অফিস থেকে!
আমি অবাক, আমার অফিস থেকে নিশির কাছে কল!
নিশ্চয় ওই মনীষের কল।
ঠিক তাই। ব্যাটা কাল পুল পার্টি তে নিশিকে ডেকেছে।
সব অফিস স্টাফ দের ওয়াফদের জন্য সকাল থেকেই বুকিং থাকছে। নাচা গানা খাওয়া দাওয়া সব। শুধু তাদের হাসবেন্ডরা বিকেল পাঁচটার আগে নো এন্ট্রি।
বোঝো।
বসের অনুরোধ তো বকলমে আদেশই।
দেঁতো হাসি হেসে নিশির দিকে তাকিয়ে বলে ঊঠলাম- হ্যা হ্যা, নিশ্চই, আমিই পৌছে দিয়ে আসব। আপনি চিন্তা করবেন না স্যার।
নিশির চোখ গুলো যেন চকচক করে উঠলো মনে হল।

খাওয়া দাওয়ার পর অনেক্ষন নিশি বাথরুমে কাটালো।
মনে হয় কালকের জন্য প্রস্তুতি নিচ্ছিল। সত্যি আমি ভাবছি কাল যদি মনীষ হারামজাদা আমার বউ কে পুল পার্টিতে বিকিনি তে দেখে নেয়, নিজেকে আটকাতে পারবে তো!
তবে আমার বউয়ের মত এত রক্ষণশীল ঘরের বউ নিশ্চই বিকিনি তে জলে নামবে না। তবে বিকেল পর্যন্ত ছেলেদের প্রবেশ তো নিষেধ। নাঃ, কোনো চাপ নেই। নিশিকে কেউ দেখতে পারবে না।

সকাল সকাল ছেলেকে ওর দাদুর বাড়ি রেখে আসলাম। কে জানে ফিরতে কতক্ষন লাগবে। বাড়ি ফিরে দেখি নিশি পুরো রেডি। জিন্স টিশার্ট পরে বসে আছে। আমি অবাক, আরে এই পরে যাবে?
কোনো কথা হল। অন্য কিছু পরো!
- না না, আরে এক্সট্রা কাপড় নিয়ে নিয়েছি,পৌছে চেঞ্জ করে নেব।
- আচ্ছা, যেমন তুমি ভাল বোঝ! আমি পৌছে দেব, না ক্যাব নেবে।
- আরে, তুমি ব্যস্ত হয়ো না, আমি উবের করে নিচ্ছি। তুমি কিন্ত ঠিক সময়ে রিচ করে যেও। আমি বেশি কাঊকে চিনি না, তুমি দেরি করলে বড্ড বোর ফিল হবে। পুল পার্টি তে তাও মেয়ে দের সাথে এডজাস্ট হয়ে যাবে, কিন্ত পরে একা একা ভালো লাগবে না। প্লীজ রিচ অন টাইম।
- একদম, বেবি, নো ওয়ারি! আই উইল বি দেয়ার।
- হুম্ম। খাবার সব ফ্রিজে আছে। বেশি সিগারেট খাবে না কিন্তু। টা টা।


নিশি বেড়িয়ে গেল।
হুফ। অনন্ত শান্তি। পুরো বাড়ি ফাকা। এবার যা খুশি করো। হাহ, একটু মদ খেয়ে রিলাক্স করব, তারপর খাওয়া দাওয়া করে দিব্বি একটা ভাত ঘুম দিয়ে তবে পার্টি এটেন্ড করতে যাব।

ঘুম থেকে উঠতে বেশ দেরি হয়ে গেল। ধরমড় করে উঠে দেখলাম প্রায় ৭ টা বাজতে যায়। শিট। মোবাইল টা দেখলাম, নাহ নিশি কল করে নি। বাচা গেল।


রেডি হয়ে পার্টি তে পৌছে গেলাম। রাত তখন প্রায় সাড়ে আটটা।
পার্টি তে তখন তুমুল হই হট্ট গোল।
এক ধারে নিয়ন ডিস্ক লাইট এর ঝিকি মিকি আর তুমুল আওয়াজে ডিজে চলছে। ডান্স ফ্লোরে স্বল্পবসনা আমার কলিগ তাদের কারও কারও হাসবেন্ড ওয়াইফ নেচে চলছে। অন্যদিকে একটা ছোট ওপেন স্টেজ, ওখানে অনেকেই হাতে ড্রিনক্স নিয়ে ঘোরা ঘুরি করছে। কেউ কেউ জমিয়ে আড্ডা দিচ্ছে। এক কথায় পার্টি অন ফুল সুইং।

কিছুক্ষন নিশিকে খোজা খুজি করলাম, কোথায় রে বাবা। কাউকে জিজ্ঞেস করতেও বাধো বাধো ঠেকছে। ওঃ দেখি কিছুটা দূরে বার কাউন্টারের পাশে আমাদের বস মণিষ। উপায়ন্তর না দেখে ওনাকেই হাই হেলো করে এলাম। কিন্ত উনি দেখলাম কিছু অন্য লোকের সাথে কথা বার্তায় ব্যাস্ত, আমাকে বিশেষ পাত্তা দিলেন না। আমিও সুযোগ বুঝে সরে পড়লাম।


এবার পিন্টু র দেখা পেলাম।
দেখা হওয়া মাত্রই ও একটা ঝাট জালানো হাসি দিল। আমি বললাম কি ভাই, এত আনন্দ??!
- আর বলনা দাদা সব সালা খানকি গুলোকে বিকিনিতে দেখে আজ মনটা আনন্দে ভরপুর। অফ... এক এক জনের গাড়, মাই এখনো চোখে ভাসছে। এ বলে আমায় দেখ তো ও বলে আমায়।
কয়েক জনের তো এত ছোট বিকিনি যে গুদের বাল গুলো পর্যন্ত বোঝা যাচ্ছিল।
তবে ছকু মনিষ সব মেল নট এলাউড করে তাদের সবার বউদের পুল পার্টিতে নিয়ে এসেছে। সালা আজ পুরো খেলে খেলে মাগি তুল্ল।
কার কার যে ঘর ভাংতে চলেছে..

এঃ, দাদা সরি। ভাট বকছি। তুমি একটা ড্রিংক নাও আগে। তার পর রসিয়ে রসিয়ে আলাপ হোক।

- কিন্ত ভাই কোন মেল তো এলাঊড ছিল না!

- হ্যা, তা তো বটেই। কিন্ত তুমি তো যান আমি সর্বঘটে বিল্লপত্র। সকালে হোটেলের পক্ষথেকে একজন কে সমস্ত ইন্সপেকশন করে দেখে নিতে বলা হয়ে ছিল। আমি সেই যে এসেছি আর যাই নি। হে হে।

- আচ্ছা আমার বউটা কোথায়! অনেক্ষন হয়ে গেল এসেছি। ও আবার বেড়িয়ে যায় নি তো!

- ও বউদি! সারা দিন যা ধকল গেল মনিষের সাথে, বোধয় রেস্টরুমে নাকি।

- হ্যায়া কি বলছিস ?

-হ্যা,হ্যা.. আরে না না,আমি অন্য মিন করি নি, আসলে সারা দিন পুল পার্টি জলে সবাই হই হুল্লো।। পরিশ্রম তো হবেই। আছে নিশ্চই আশে পাশে।

কিছুক্ষন বাদেই দেখতে পেলাম আমার বউকে। আমারি বউ তো?
একটা স্বচ্ছ শাড়ি সাথে ব্রা কাট ব্লাঊ,, পিঠে একটা সুতোর মত
স্ট্রাপ ছাড়া পুরো পিঠ খোলা। উফ... এ সত্যিই আমারি বউ তো!

নিশি পুরো আমার তাপমাত্রা বাড়িয়ে দিল। আমারি যদি এই অবস্থা, তাহলে বাকি ছেলে গুলোর কি হাল।
অনেকেই ঘুরে ঘুরে ওকে দেখে যাচ্ছে।

নিশি আমাদের দেখতে পেয়েছে, আমাদের কাছে এসেই বল্ল-
এসেই বসে গেছ? বউ টা তোমার কোথায় আছে একটু খোজ নিয়েছ?
- আরে এই মাত্রই তোমার কথা জিজ্ঞেস করছিলাম।
- হয়েছে আর গিলতে হবে না। চল এবার বেরোব। মনিষের সাথে দেখা করে বেড়িয়ে যাই।

কি আর করা। বউয়ের কথা মানে আদেশ। তবে অবাক কান্ড,, যে মনিষ আমাকে একটু আগে পাত্তা দিল না । আমাকে ওয়াইফের সাথে দেখে, নিজেই উঠে চলে এল। আমাকে দেখে জিজ্ঞেস করল যথেষ্ট খাওয়া দাওয়া হয়েছে কিনা! আমি ঈশারায় বুঝিয়ে দিলাম আমি একেবারে স্টাফড।
এবার নিশির দিকে হাত বাড়িয়ে আমার সামনেই নিশির কোমড় টা জড়িয়ে ধরে বল্ল- হেই হটনেস... ফিলিং বেটার নাও... ওপ্স.. মাই ব্যাড। চল সব ঠিক ঠাক তো!
নিশি হাত চাপা দিয়ে হাসি আটকে বল্ল একদম। কিন্ত এবার বেরোবো। ফিলিং ড্যাম টায়ার্ড।
- ওকে বেবি, আই ক্যন আন্ডারস্ট্যান্ড। আমি জোর করব না। বাট থিংক এবাউট মাই অফার হানি।
তাহলে মাধব বাবু কাল অফিসে দেখা হবে। গুড নাইট।
- ওক্কে স্যার।
আমরা বেড়িয়ে এলাম। একটা ভাল হোটেলে ডিনার করে সোজ্জা ফ্ল্যাটে।
তবে মনে একটা বেশ খচ খচানি রয়ে গেল।
এম্নিতেই মনিষের মাগিবাজ বলে বেজায় সুনাম, আমার এই উর্বশী বউয়ের সাথে কতটা সময় দিয়েছে কে জানে। যদিও বাঁচোয়া এই যে আমার একটি সন্তান আছে, তা নিশ্চই জানে, তাহলে তো আর বেশি ইন্টারেস্ট দেখানোর কথা না। তথাপি কিসের অফার করেছে হারামি টা আমার বউ কে!

ফেরার পথে আমার এক এক করে মনে পরতে লাগলো পার্টিতে যখন নিশিকে দেখতে পাচ্ছিলাম না তখন আমার নিজেকে কিরকম হেল্পলেস লাগছিল।সবচেয়ে অস্বস্তি লাগছিল তখন, যখন পিন্টু বলল মনিষ সবার বউকে বিকিনিতে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছে। মনটা খচখচ করে উঠলো আমার। নিজেই নিজেকে মনে মনে প্রশ্ন করলাম আচ্ছা আমার বঊকি বিকিনি পড়ে মনিষের সাথে পুল পার্টি করল ? ওকি সত্যিই মনিষের সাথে কোথাও গিয়েছিল ,কিছু লটঘট হয় নি তো ওদের মধ্যে? কে জানে আসল ব্যাপারটা কি? আমার মনের মধ্যে কি চলছিল নিশি সেটা বুঝতে পারছিলনা, ও একমনে পার্টিতে কে কি বললো সেই নিয়ে কনটিনিউাস বকে যাচ্ছিল, যার একটা কথাও আমার কানে ঢুকছিলনা।

রাতে বাড়ি ফিরে ফ্রেস হয়ে নিশি ড্রেসিং এর সামনে নাইট ক্রিম লাগাচ্ছে । আমার মনে হল মনের খচখচানিটা দূর করার এই হল মোক্ষম সময় । খুব সাবধানে ওর সাথে কথা শুরু করলাম আমি।
-“নিশি আমি পার্টিতে আসার আগে কিছু ইনটারেস্টিং হয়ে ছিল নাকি। তুমি কি করলে অতক্ষণ”?
-“সেরকম কিছু হয়নি। আমি হোটেল ম্যানেজারের সাথে একবার দেখা করলাম, তারপর পুল সাইটে গিয়ে সবার সাথে গ্লপ করতে করতে পরিচয় হল, ওখানেই দুটো ড্রিঙ্ক নিয়ে ওদের সাথে গল্প করছিলাম”।
-“আচ্ছা মনিষ তোমাদের পুল পার্টিতে কতক্ষন ছিল”?

- " তা ছিল কিছুক্ষন "
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#7
আমি জানতাম এর পরে যে কথাটা আমি বলতে যাচ্ছি সেটা শুনলে নিশি রেগে আগুন হয়ে যেতে পারে, কিন্তু বোলবোনা বোলবোনা করেও বলেই ফেললাম সেই কথাটা, যেটা আজ বিকেল থেকেই আমাকে কুরে কুরে খাচ্ছিল।
-“বাবা...... মনিষ তোমাকে একলা পেয়েও আজ কিছু করল না? আমি তো ভাবছিলাম পার্টিতে গিয়ে দেখবো তোমরা দুজনে এককোণে দাঁড়িয়ে গুজুর গুজুর ফুসুর ফুসুর করছো”।

কথাটা জিগ্যেস করেই বুঝলাম মারাত্মক ভুল হয়ে গেছে।মনিষ নিশির ব্যাপারে কোন বাড়তি ইনটারেস্ট দেখিয়ে ছিল কিনা সেটা জানতে গিয়ে আমি নিশিকে অকারণে ঠেস দিয়ে ফেললাম।
আমাকে আশ্চর্য করে নিশি রেগে না গিয়ে তাড়াতাড়ি বোললো –“বুঝলে তো নারি মাত্রেই ঈর্ষা কাতর নয়, নিজের অবস্থা দেখ”।

নিশির উত্তরটা অদ্ভুত লাগলো আমার। নিশি রেগে না যাওয়ার ব্যাপারটাও কি রকম যেন সন্দেহজনক মনে হল। ওর মুখের ভাবে কিন্তু অপরাধ বোধের কোন গ্লানি ছিলনা, ছিল কি রকম যেন একটা স্যাড লুক।
আমি একটু মজা করার ছলে, গলায় একটু কৌতুক মিশিয়ে জিগ্যেস করলাম –“তুমি সত্যি বলছো তো”?
নিশি আমার দিকে চেয়ে একটু হাঁসলো তারপর বললো –“মাধব তুমি যতই ঠাট্টা ইয়ার্কির ভান করনা কেন আমি জানি মনিষ মেয়েদের পার্টিতে এসেছে শোনার পর থেকেই তোমার মনে ভয় ঢুকেছে যে ও আমাকে পার্টিতে একা পেয়ে সিডিউস করতে পারে। কি আমি ঠিক বলছিতো”?
নিশি মুখে একটু বিদ্রূপের ভাব এনে কথাগুলো বললেও আমার মনে হল একটু মজা করে ও আমাকে পালটা ঠেস দিতে চাইলো। ওর মনের ভেতরে নিশ্চই কোন না কোন একটা অস্বস্তি আছে বিষয়টা নিয়ে।
আমি নিশির মুখের দিকে তাকিয়ে ওর এক্সপ্রেসানটা বোঝার চেষ্টা করছিলাম। নিশি বুঝতে পারলো আমি ওকে পড়ার চেষ্টা করছি।
ও একটু সিরিয়াস হয়ে গিয়ে বললো –“মাধব তুমি আমাকে একটু খোলাখুলি বলবে আজ পার্টির কোন কথাটা তোমাকে ভেতর ভেতর কুরে কুরে খাচ্ছে।”
এবার আমি একটু অস্বস্তিতে পরে গেলাম ওর প্রশ্ন শুনে। নিজেকে সামলে নিতে গিয়ে বলে ফেললাম –“হ্যাঁ ইস্যু তো একটা আছেই, কিন্তু আমার ব্যাপারটা তোমাকে খুলে বলতে খুব লজ্জা লাগছে”।

-“কি এমন কথা যে তুমি ভেতর ভেতর এত চিন্তিত হয়ে পড়েছো অথচ আমাকে লজ্জায় বলতে পারছোনা? তোমাকে বলতেই হবে মাধব। লজ্জ্যা লাগছে, অস্বস্তি লাগছে, এই ধরনের কথা বলে তুমি পালাতে পারবেনা আমার থেকে”।
-“ঠিক আছে নিশি আমি তোমাকে বলবো কিন্তু তোমাকে প্রমিস করতে হবে যে আমার কথা শুনে তুমি রেগে যেতে পারবেনা”।
-“আমি ওরকম প্রমিস তোমাকে করতে পারবোনা মাধব। ওরকম প্রমিস করার আগে আমাকে জানতে হবে ইস্যুটা আসলে ঠিক কি”?
শেষে আমাকে সব খুলেই বলতে হল ওকে। কি ভাবে আমি পার্টিতে পৌছেও নিশিকে না দেখে শকড হয়ে গেছিলাম। আর বিকিনি নিয়ে পিন্টুর সব বক্তব্য। আর পুলে মেয়েদের সাথে মনিষের কেমিস্ট্রি।

সব শোনার পর নিশি যেন ভেঙে পড়ল
“তুমি ভেবেছিলে আমি মনিষের সাথে চুটিয়ে ফ্লার্ট করেছি, তাই তো”?

নিশির গলায় কিন্তু রাগ ছিলনা যেটা ছিল সেটা হলো অধৈর্য্য ভাব।
-“মাধব আমি তোমাকে পরিস্কার করে বলছি, তোমার বস মনষ, ও আমার কাছে কেউ নয়। ওর কোন মুল্য নেই আমার কাছে। আমার সবচেয়ে যেটা খারাপ লাগছে সেটা হল তুমি কি করে ভেবে নিলে যে এত বছর ঘর করার পর, আমার মত মেয়ে, একবার মাত্র মনিষের সাথে কিছু সময় কাটিয়ে এমন বিবশ হয়ে যাবে যে ওর হাত ধরে নিজের স্বামীকে ছেড়ে পর পুরুষের জন্য পাগল হয়ে ঊঠবে, আমি বিশ্বাসই করতে পারছিনা মাধব যে তুমি আমাকে এই ভাবে এতটা অবিশ্বাস করতে পার”।
ব্যাপারটা হাতের বাইরে চলে যাচ্ছে দেখে আমি বললাম –“তুমি ঠিকই বলছো নিশি , আমি তোমাকে এতটা অবিশ্বাস কি ভাবে করতে শুরু করলাম আমার কিছুতেই মাথায় আসছেনা,
আমি শুধু চাই মনিষ তোমার থেকে একটু দূরে দুরে থাকুক”।


-“তাহলে তুমি মনিষকে গিয়ে নিজেই কেন বলছোনা যে ওর উচিত আমার কাছ থেকে দূরে থাকা, শুধু শুধু তুমি আমাকে কেন অবিশ্বাস করছো?
-“নিশি তুমি তো জান যে এসব বললে ও আমার একবারে পেছনে লেগে যাবে”।
-“বুঝলাম, সত্যি এখন আমার মনে হচ্ছে আমারও কিছু দোষ ছিল ব্যাপারটায়। আমি তো জানতাম যে তুমি মনিষকে একবারে পছন্দ করোনা। আমার আসলে ওর পার্টিতে যাওয়াই উচিত হয়নি। ব্যাপারটা কি জান, আমি আসলে চাইছিলামনা মনিষের মুখের ওপর একবারে না বলতে, কারন তাহলে ওই সামান্য ব্যাপারটা নিয়ে একটা সিন তৈরি হয়ে যেত। তখন ভাবলাম যেহেতু ও আমাদের নিজে থেকে যেচে ইনভাইট করেছে তাই ওকে মুখের ওপর না বলাটা বোধহয় ঠিক হবেনা।
কিন্তু এখন বুঝছি আমার উচিত ছিল তোমার ফিলিংসের ব্যাপারে আরো সতর্ক হওয়া।


আমি মনে মনে ঠিক করে নিলাম এর পর থেকে কোন অকেসানে মনিষের ব্যাপারে আরো সর্তক হতে হবে। আর আজকের পার্টির বীষয় টা নিয়ে আগে একটু রিসার্চ করা উচিত ছিল।


মুখে মনিষের সাথে যত ফাইটই করি না কেন, এখনো সে আমার প্রভু তথা অন্নদাতা। রাত্রে বউয়ের সাথে মাঝে মধ্যেই মনিষের নামে রোল প্লে করে মজা নিচ্ছি,আবার অন্য সময় বউয়ের মুখে মনিষের নাম শুনলেই আমার হৃদপিন্ড ফুটো হয়ে যায়।

কাকে যে আমার সমস্যার কথা বলি....

প্রথম বার পার্টি তে বউকে মনিষের সাথে ছেড়ে আসার সময় থেকে বুঝতে পারছি নিশির সাথে মনিষের একটা কিছু তো চলছে। কিন্ত আমি সত্যি টা জানতে পারছি না, বলা ভাল জানার চেস্টা করছি না।

সত্যি টা যদি শোনার মত না হয় তাহলে কিভাবে রিয়াক্ট করব কে জানে।

==== ==== ==== ====






এই মানষিক অবস্থার মধ্যেই কেটে গেল বেশ কিছু মাস। ছেলে কে অনেক দৌড় ঝাপ করে দেরহাদুনে একটা নামি বোর্ডিং স্কুলে ঢুকিয়ে দিলাম।
মিথ্যে বলব না, যার বেশির ভাগ কৃতিত্ব টাই হল মনীষের। বাড়িতে এখন আমরা দুজন।

আর যেটা পরিবর্তন হয়েছে, পর পর দুটো প্রোমোশন পেয়ে এখন আমি অফিসের বোর্ড মেম্বার দের একজন সদস্য। আমার সুগন্ধা বলে একটি পারসোনাল এসিস্টেন্ট দেওয়া হয়েছে। আর বসের পিএ বার চারেক পরিবর্তন হয়ে গেছে। নয়না এখন কোথায় কে জানে। হয়ত অন্য কোন অফিসে কাজ করছে। আর সোনালি এখনো আছে। সত্যিই মেয়েটা এক্সপার্ট,তাই এখনো মনিষ ওকে রেখেছে।

ছেলের বয়স ১০ হতে চল্ল, বাড়িতে দুজন থাকতে থাকতে মাঝে মাঝে যেন মনটা আন চান করে উঠতে লাগল, একটা মেয়ে হলে ভাল হত।

একদিন রাত্রে ঘনিষ্ঠ মুহুর্তে নিশির কাছে কথাটা পারলাম।
নিশি খিল খিল করে হেসে উঠল।


এদিকে সময়ের সাথে সাথে রোল প্লেইং প্রায় প্রতি সংগমেই নিয়মিত হয়ে উঠেছিল আমাদের। ব্যাপারটা যেন একবারে নেশার মত, নিশি আমাকে মনিষের সম্বন্ধে নানারকম প্রশ্ন করতো। সবচেয়ে অবাক লাগতো এই রোল প্লের প্রথম থেকেই নিশর এক্টিভ সাপোর্ট। নিশি মুখে কোনদিন কোন স্ল্যাং কথা না বললেও এই সময় ওর মুখটা একবারে আগলছাড়া হয়ে যেত।


খিল খিল হাসিতে যোগ না দিয়ে, টপিক ঘোরানোর জন্য ওকে বুকে নিয়ে জিজ্ঞেস করলাম –“নিশি তুমি মনিষের সম্বন্ধে কত কিছু আমার কাছে জানতে চাও, তাই না? তোমার মনে ওর সম্মন্ধে সত্যি সত্যি ভীষণ দুর্বলতা আছে।তুমি নিশ্চই ওর প্রেমে পরেছো”।

-“ধ্যাত না। ও লম্বা চওড়া সুপুরুষ।ওকে অন্য সব মেয়েদের মত আমারো দেখতে ভাল লাগে। ওর কথাবার্তাও খুব সুন্দর।ওর সাথে কথা বলেও আমার বেশ ভাল লেগেছে। ব্যাস এই পর্যন্তই”।
-“এটা সত্যি, ওকে দেখতে খুব সুন্দর। শুধু তুমি কেন যে কোন ছেলেও মানবে এটা”।
-আমি সেটাই তো বলছি।
-তবে শুধু স্মার্টনেস আর সৌন্দর্যই তো সব কথা নয় নিশি।
-মানে?
-মানে ওর সম্মন্ধে আমি আরো একটা কথা শুনেছি?
-কি শুনেছ?
-ওর শরীরের ব্যাপারে?
-শরীরের ব্যাপারে কি?
নিশি কে বুকের ওপর তুলে নিলাম আমি।ওর ঠোঁট তখন ঠিক আমার ঠোঁটের কাছে। এতো কাছে যে কথা বলতে গেলেই ঘসে যাচ্ছিল ওর ঠোঁটে।
- অনেকেই বলে ওর নাকি............মানে ওর ওটা নাকি দারুন।
- ওটা মানে?
- মানে ওর...ইয়েটা
- কি বলোইনা?
- মানে ওর নুনুটা নাকি অসম্ভব রকমের লম্বা আর মোটা।
- ওঃ
এবার যেন নিশিই আমার নির্লজ্জ্যতা দেখে বেশ অবাক হয়ে গেল। কিছুক্ষণ চুপ করে রইলো তারপর ফিসফিস করে আমাকে বললো, এটা কি রটনা না সত্যি সত্যিই ওর নুনুটা বিশাল।তোমার কি মনে হয়?
আমি ভেবেছিলাম আমার কথা শুনে নিশি ভীষণ লজ্জায় পরে যাবে। কিন্তু ও যেরকম তাড়াতাড়ি নিজেকে সামলে নিয়ে আমার মতই নির্লজ্জ্যভাবে জানতে চাইলো যে মনিষের নুনুটা সত্যিই বড় কিনা তাতে আমি একটু অবাকই হয়ে গেলাম।
-আমি কি করে জানব আমি কি ওর প্যান্ট খুলে দেখেছি নাকি?
এবার লজ্জ্যা পেয়ে গেল নিশি। লজ্জ্যায় মুখ লাল হয়ে গেল ওর।
-ধ্যাত আমি কি তাই বলেছি নাকি?
-তাহলে কি জানতে চাইছো বল?
নিশি আমার গালে ঠোঁট ঘষতে ঘষতে জিগ্যেস করলো আচ্ছা ছেলেদের নুনু কত বড় হয় গো?
-ইউরোপিয়ানদেরতো বড় হয়। আমেরিকান নিগ্রো যাদের মুলাটো বলে তাদের নাকি সবচেয়ে বড়,কারো কারো শুনেছি ১২-১৪ ইঞ্চি পর্যন্ত হয়।

নিশি আমার বুকের ওপর শুয়ে থাকায় স্পস্ট বুঝেতে পারলাম ও বার ইঞ্চির কথা শুনে একবার থরথর করে কেঁপে উঠলো।
-উফ অত বড় নুনু মেয়েরা নেয় কি করে গো?
-জানি না, তবে শুনেছি ব্লন্ড মেয়েরা ওগুলোর জন্য একবারে পাগোল।
-হবেই তো অতবড় জিনিস ভেতরে নিলে আরাম তো হবেই।বড় নুনুর মজাই আলাদা।
-উফ এমন নিশ্চিত ভাবে বলছো যেন আগে নিয়েছ?
-ধ্যাত তাই বলেছি...আচ্ছা মনিষেরটা কত বড় হবে বলে তোমার মনে হয়?
-যা শালা সেটা আমি কি করে জানবো?
-না আমি ভাবলাম তুমি জান
-কি ভাবে জানবো?
-না মানে ছেলেরা অনেক রকম কথা নিজেরদের মধ্যে আলোচনা করতে পারে তো। মানে আমি ভাবলাম হয়তো কোথা থেকে জেনেও থাকতে পার।
নিশির জানার ইচ্ছে দেখে আমিও ভেতরে ভেতরে একটু কেঁপে উঠলাম। গায়ে কাঁটা দিয়ে উঠতে লাগলো আমার।
এটা ঠিকই যে আমি পিন্টুর সাথে গাল গল্প শুনে জেনেছি রবির সাইজ। কিন্তু আমি এতো বোকা নই যে সেটা আমি নিশিকে বলতে যাব।
-তোমার কি মনে হয় আমি অফিসে গিয়ে বোর্ডরুমে এই সব নিয়ে কলিগদের সঙ্গে মিটিং করি।
-ধ্যাত...............আচ্ছা মাধু তোমার সাইজটা কত হবে?
-কি জানি?
-মেপে দেখনি কোন দিন
-না! বাধ্য হয়ে না বলতেই হল।

-বার করোনা একবার দেখি তোমারটা ভালভাবে।

আমি লুঙ্গি খুলে ওকে বার করে দিলাম ওটা।মনীষা কাঁপা কাঁপা হাতে চামড়া ছাড়িয়ে বার করলো আমার কলাটা।তারপর ভাল ভাবে নিরীক্ষণ করতে লাগলো ওটা। হটাত কে যেন ভেবে হটাত মুঠো করে ধরে খিঁচতে লাগলো আমার নুনুটা।
-“এই করছো কি”?
ওর হাতের চুরি থেকে রিনঝিন শব্দ হতে লাগলো ওর হাতের ওঠা নামার তালে তালে।
-দেখছি এটা কতটা লম্বা হয়।
জীবনে প্রথম বার আমার বউ খেঁচে দিচ্ছে আমার নুনু।দেখতে দেখতে আমার নুনুটা শক্ত ইঁট হয়ে গেল ওর নরম হাতের জাদুতে।
-এই আর খিঁচনা মাল বেরিয়ে যাবে। যা বাড়ার বেড়ে গেছে। আর বড় হবে না।
নিশির মুখটা কেমন যেন একটু নিরাশ হয়ে গেল আমার কথা শুনে।
-তোমারটা ইঞ্চি ছয়েক হবে না? আর মনিষেরটা নিশ্চই দশ ইঞ্চি হবে।
-তুমি কি করে জানলে?
-না মানে তুমি যা বললে তাতে ওয়েস্টার্ন দের হায়েস্ট যদি ১২-১৪ ইঞ্চি হয় তাহলে ইন্ডিয়ানদের হায়েস্ট একটু কমই হবে। রবিরটা সকলে বড় বলে, তাহলে তোমার চেয়ে আর কত বড় হবে? ওই দশ ইঞ্চি মতই হবে”।
-তুমি চিন্তা কোরনা নিশি, এবার আমি একদিন মনিষের সাথে দেখা করে জিগ্যেস করবো “মনিষ তোমার সাইজটা কত বলবে, আমার বউ জিগ্যেস করেছে। অথবা তোমার নুনুটার একটা ফটো দিওনা আমার বউ কে দেখাবো”?
-এই ফাজলামি হচ্ছে।তাহলে কিন্তু আর খেলবনা আমি।
-সরি সরি বস। আর হবেনা!!
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#8
কে জানে কিসের জন্য ক্ষমা চাইলাম আমি।মনে হয় আমার বউয়ের আমার বসের ধনের সাইজ জানার ইচ্ছে দেখে তাকে টিটকিরি দেওয়ার দোষে......হি হি হি হি।
-“এই হাসছো কেন”?
- তোমার কথা শুনে।
আমার নুনুতে নাক লাগিয়ে বিভোর হয়ে শুঁকতে শুঁকতে নিশি দুষ্টুমি ভরা গলায় আমাকে বললো –“চুপ করতো...... যাদের নুনু ছোট তাদের সব কথায়হি হি করে হাঁসা শোভা পায়না”।
এর পর আমাকে অবাক করে জীবনে প্রথম বারের মত আমার নুনুটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো নিশি।।

ওঃ সে যে কি সুখ। ওর ভিজে জিভের লেহন, ওর মুখের গরম, আর পাতলা ঠোঁটের সুড়সুড়ি মাখানো বাঁধন আমাকে পাগল করে দিল।মিনিট পাঁচেক এর তীব্র চোষণের পর হটাত থামলো ও।
-কি গো বেশ তো দিচ্ছিলে থামলে কেন?
-তোমার ছয় ইঞ্চি চুষতেই যদি এতো অসুবিধে হয় তাহলে মনিষের দশ ইঞ্চি চোষাতো অসম্ভব।ওটাতো গলা পর্যন্ত চলে যাবে।

গলায় কৌতুকের রেশ এনে ওকে জিগ্যেস করলাম
-আরে... এটা তো ভেবে দেখিনি, তুমি যখন সত্যি সত্যি চুষবে তখনতো মুস্কিলে পরে যাবে।
-যাঃ তোমার যত বাজে বাজে কথা। আমি বলছিলাম মনিষের তো অনেক গার্লফ্রেন্ড, ওর গার্লফ্রেন্ডরা চোষে কি ভাবে অত বড় নুনু?
-এই আমারটা এবার থেকে মাঝে মাঝে এরকম ভাবে চুষে দেবেতো?
-বাঘ যখন একবার রক্তের স্বাদ পেয়েছে তখন কি আর না চুষিয়ে ছাড়বে?
-প্রমিস... দেবে?
-তোমাকে বিয়ে করেছি, তোমাকে নিয়ম করে বুকের ওপর চাপিয়ে করতে দি আমাকে, তোমার বাচ্ছা ধরেছি আমার পেটে, এতো সব যখন করলাম তখন এই কর্তব্যটাও করতে হবে বইকি।
-কর্তব্য?
-হ্যাঁ স্বামীর নুনু চোষা তো এখনকার দিনে স্ত্রীদের অবশ্য কর্তব্য।
আমি নিশির কাজকর্মে পাগল হয়ে ওর বুকে মুখ ঘষতে শুরু করেছি দেখে ও নিজেই নাইটির দুটো বোতাম খুলে একটা মাই বার করে বললো -এস......খাবে তো এস।
ওর মাইতে মুখ গুজলাম আমি।একমনে টানতে লাগলাম নিশর মাই। নিশির হাত কিন্তু কন্টিনুয়াস ঘেঁটে যেতে লাগলো আমার নুনুটা।কখনো নুনুটার ছাল ছাড়াচ্ছে, কখনো নুনুর মুখে বুড়ো আঙুল ঘসছে, কখনো দুটো আঙুল দিয়ে জোরে জোরে টিপছে নুনুর মাশরুম হেডটা।কিছুক্ষণ মাই টানার পর ওর মাই ছেড়ে নিশির দুই মাইএর মাঝের উপত্যকাটায় মুখ গুঁজে ওকে জিগ্যেস করলাম “কি ভাবছো গো এতো ! মনিষের দশ ইঞ্চি নুনুটার কথা”।
আমি জানতাম নিশি অস্বীকার করবে। কিন্তু নিশ্চিত ভাবে আমার নুনুটা ঘাঁটতে ঘাঁটতে ও ওটার কথাই ভাবছিল।
আমাকে অবাক করে আমার বিচি দুটো খুব সাবধানে আস্তে আস্তে টিপতে টিপতে নিশি অন্যমনস্ক হয়ে বললো –“হুঁ” .......
সেদিন সকালে পিন্টু আমার কেবিনে এসে ধপ করে বসে পড়ল। আমি বললাম কি বস, সকাল সকাল এত ক্লান্ত?
- তা আর শরীরের কি দোষ, রাত ভর খালি মেয়ে বাজির ছক করে যাচ্ছি, তোমাদের মত আর কপাল কোথায়।

- হুশ, এখনো হ্যংওভার কাটেনি?
- শালা বাজে বোকো না তো, আমি তো তোমাকে বস আমাদের মত এলে বেলে ভাবতাম, তুমি তো বস খেলোয়াড়। কোথায় আমাদের বস মনীষ, তার আগে বস তুমিই পদধুলি দাও।

- হুর ! কি আবোল তাবোল বকছ!

- আরে এই পিন্টু শর্মার জবান চামড়ার হতে পারে,, কিন্ত কখনো নড়চড় হয় না। আমি কালকেই তোমার লটঘটের খবর পেলাম।
বলে পিন্টু আমার দিকে চোখ সরু সরু করে তাকিয়ে থাকল।
আমি কি বলি
শালা এ কি করে জানল!
নাঃ সেটা বড় বিষয় নয়, এখন আমি কি করব এটাই কথা।

আর কোন উপায় নেই দেখে বাধ্য হয়ে আমার গলায় মিনতি ঝরে পড়ল
- ভাই প্লীজ, একটু বোঝার চেস্টা কর, এসব ব্যাপার বাইরে না ছড়ানোই ভাল। প্লিজ তুই আর কারো কাছে ছড়াস না যেন। প্লীজ, পুরো মরে যাব।

- লে, আরে এত ভয় পাচ্ছ কেন। এসব ব্যাপারে চাপ নিও না তো। তুমি বল ব্যাপার টা ঘটলল কভাবে!
তুমি তো বস এসবে আনাড়ি ছিলে, তা হটাত এত উন্নতি কিভাবে?
- আরে,, একটা ছেলে আর একটা মেয়ে দিনের ১৬ ঘন্টা একসাথে কাটালে স্বাভাবিক ভাবেই একটা টান তো তৈরি হবেই নাকি। লাস্ট প্রোমোশনের পর থেকেই তো আমি আর সুগন্ধা একসাথে থাকছি। বুঝতেই পারছিস, এটা ঠিক আমার ক্যালি বলা যায় না। সময়ের দাবি বা সুগন্ধার আনুগত্য বলতে পারিস।

- শুনেই খাড়া হয়ে গেল।
- হট শালা
- আমার যে কবে পোমোশন হবে।।। ইঃ একটা সুপার সেক্সি আইটেম নিয়ে হিলি দিল্লি করে বেড়াব।

- হা হা হা.... সবুরে মেওয়া ফলে, একটু সবুর ভাই।
- হ্যা তা তো দেখতেই পাচ্ছি।
- বাড়িতে ডবকা বউ, অফিসে ঊর্বশী এসিসটেন্ড, তোমার তো পুরো লাইফ ঝিঙালালা।

- আরে সেটাই তো মাঝে মাঝে ভয় পাই রে। আমার বউ যদি জানতে পারে কি যে হবে! যদি ও এমন কিছু করত আমি তো পাগল হয়ে যেতাম।
- ছাড়ো তো। পরের টা পরে হবে। এখন এসব ভেবো না।
- চল টা টা।


পিন্টুর কথা শুনে মনের মধ্যে কয়েক মাস আগে ঘটে যাওয়া ঘটনা গুলো ছবির মত ভেসে উঠল--


সেবার পুল পার্টির পর থেকেই কেন যেন মনে মনে ধারনা হয়েই গেছিল এবার আর প্রোমোশন আটকাবে না।
ঠিক তাই, দুদিন বাদেই আমার প্রোমোশন হয়েও গেল।

কিন্ত তার মাস খানেকের মধ্যেই আবার একটা সুযোগ, ব্যাপারটা বুঝলাম না।

আবার প্রোমোশন ! যদি হয়েও যায় -
আর তার বদলে যদি মনীষ কিছু চেয়ে বসে--
অসম্ভব । প্রাণ থাকতে না । একমাত্র টেনশন এটাই ।


আমি চোখ বুজে মুম্বাই ব্রাঞ্চ এর কনফারেন্স রুমে বসে আছি ।

"মিঃ বোস ?" মেয়েলি আওয়াজে চোখ খুললো আমার।
দেখি একটা ছোট্ট খাটো মেয়ে আমার দিকে তাকিয়ে আছে ।
দেখলে চটক লাগে দেখে - সুঠাম চেহারা - গড়ন আছে ভালো ।
"আপনি কি মিঃ মাধব বোস ?"
আমি হ্যাঁ বলতে আমার দিকে কিছু ফর্ম বাড়িয়ে দিলো ।
"কংগ্রাচুলেশন মিঃ বোস - আপনি আমাদের বোর্ড মেম্বার হয়েছেন, রাচীর এক্সটেনশন অফিসের এক্সিকিউটিভ হেড সিলেক্টেড হয়েছেন ।
এবার যদি প্লিজ এই অফার লেটার সই করে দেন ।"

পয়সার অঙ্কটা দেখলাম - আমার যা মাইনে ছিল দেড় গুন করে দিয়েছে ।
মনে একটু শান্তি এলো - হারামি চৌবে প্রমোশন এর পরেও এতো টাকা পাবে না ।
আমি পাতাগুলোতে সই করে ওকে ফিরিয়ে দিয়ে বললাম - "তুমি ?"
"ওহ সরি ইন্ট্রোডাকশন দেয়া হয় নি । আমি সুগন্ধা - আমি আপনার সেক্রেটারী ।"
"আমার সেক্রেটারি থাকবে সেটা তো কোথাও বলা হয় নি ?"
"আছে । আপনার সই করার আগে ভালো করে পড়া দরকার ছিল । দেখুন এই যে, পাতা ৩ আর ৪ এ পরিষ্কার লেখা আছে,
আপনার একটি সেক্রেটারী থাকবে । কোনো অফিসিয়াল কাজে তাকে সাথে নিতে আপনি বাধ্য ।"
আমি এ রকম অদ্ভুত নিয়ম কখনো শুনি নি ।

কিন্তু সই যখন করে ফেলেছি তখন আর কিছু এমনিতে করার নেই ।
সন্ধ্যে ৭ টা বেজে গেছে, এখন ভারী খিদে পেতে শুরু করলো ।
আমি সুগন্ধাকে জিজ্ঞেস করলাম - " আমি কি এখন যেতে পারি?'
আমার ভারী খিদে পেয়েছে ।"
"ডেফিনিটলি মাধব ।"
আমি ওর মুখে আমার প্রথম নাম শুনে চমকে গেলাম ।
"ওহ আপনার বোধয় প্রাকটিস নেই । এখানে কেউ স্যার স্যার করে না ।
সব্বাই একে অন্যকে নাম ধরেই ডাকে । এমনিতেই আজকে আপনার রাতে কোম্পানি স্পন্সর্ড ডিনার ।
আমার উপরেই ভার রয়েছে আপনাকে খাওয়াতে নিয়ে যাবার ।"


এই বলে সুগন্ধা খানিক্ষন এর জন্যে উধাও হয়ে গেলো ।
খানিক্ষন বাদে ফেরত এসে বলে : "চলুন গাড়ি রেডি।"

দেখি একটা মার্সেডিজ আমাদের নিয়ে যাবে ।
এত দামি গাড়ি অফিস থেকে দেয় ভাবাই যায় না । আমাদের তো ক্যাব দিয়ে কাজ চালায় ।
এতো ঠাঁট বাঁট আগে দেখি নি ।

পেছনের সিট এ বসে খেয়াল করলাম সুগন্ধা একটা স্কার্ট পরে আছে । মাখনের মতন থাই ।
এতক্ষন উত্তেজনার বসে সেটা খেয়াল হয় নি । প্রোমোশন একসেপ্ট করে উত্তেজনা একটু কমেছে, এবার চোখ অন্য দিকে যাচ্ছে ।
আড়চোখে তাকিয়ে সুগন্ধাকে দেখলাম । ও মনোযোগ দিয়ে বাইরে তাকিয়ে আছে ।

ভালো করে দেখে বুঝলাম আহামরি কিছু দেখতে না - কিন্তু চটক আছে ।
মেক-আপ এর চোটে সুন্দরী - তার বেশি কিছু না । তবে ভালো ফিগার । আর উপরের শার্ট টা বেশ টাইট,
তাতে করে ওর দুধের শেপ স্পষ্ট বোঝা যাচ্ছে । পাশ থেকে দেখলে দেখা যাচ্ছে উপরের ২ টো বোতাম খোলা ।

বাইরের হালকা রাতের আলোতে ঠিক দেখা যাচ্ছে না - তবে মনে হয় কালো ব্রা পরে আছে, সেটার হালকা আভাস দেখা যাচ্ছে ।
সগন্ধা আমার দিকে তাকাতেই আমি চোখ সরিয়ে নিলাম ।

একটা ৫ ষ্টার হোটেলের রেস্টুরেন্ট এ খাবার আয়োজন হয়েছে ।
টেবিল বুক করা ছিল - সুগন্ধা খুব স্টাইল মেরে তাতে বসে পড়ে : "বসুন মিঃ বোস " বললো ।
আমি সুবোধ বালকের মতন বসে পড়লাম । সুবোধ হবার কারণ আছে । যদি ও সত্যি ভেবে থাকে আমি ওকে ঝাড়ি মারছিলাম,
প্রথম দিনেই বস সম্মন্ধে খারাপ ধারণা জন্মাবে ।

খাবার যা অর্ডার করার ওই অর্ডার করলো - আমার জন্যেও ।
আমরা খেতে শুরু করলাম ।
খাবার পেটে পড়তে আমার মনে পড়লো বউকে ফাইনালি প্রোমোশনের খবর টা দেয়া দরকার ।
আমি আমার মোবাইল বের করে নিশি কে ফোন লাগলাম ।
ওদিক থেকে রিং হতে থাকলো । কেউ ধরলো না ।
আমার মনটা একটু খারাপ হয়ে গেলো ।


"কি ভাবছেন এতো ?" সুগন্ধা জিজ্ঞেস করলো ।
"পার্সোনাল ম্যাটার ।" বললাম আমি ।
সসুগন্ধা হেসে বললো : "আমিও কিন্তু পার্সোনাল সেক্রেটারি ।"
ওর কথার ধারণে আমি হেসে উঠলাম ।

তার পর হালকা গল্প গুজব করতে থাকলাম ।
বাড়িতে কে কে আছে - বিয়ে করেছে কিনা এই সব ।
ওর একটা বয়ফ্রেইন্ড আছে - কার ই বা থাকে না এই আমলে ।

খাওয়া শেষ হলে - আমি সুগন্ধাকে জিজ্ঞেস করলাম - আমার থাকার বন্দোবস্ত ।
ও আমাকে বললো ওদের গেস্ট হাউস এ হয়েছে ।
আমাকে আবার গাড়ি করে কোম্পানির গেস্ট হাউস অব্দি পৌছে দিলো ।
রিসেপশন থেকে চাবি নিয়ে সুগন্ধা আমাকে আমার ঘরটা দেখিয়ে দিলো ।
চোস্ত গাইড এর মতন চটপট করে সব বুঝিয়ে দিলো ।

হটাৎ করে আমার মোবাইল বেজে ওঠাতে - আমি দেখলাম নিশির নম্বর ।
"হ্যালো নিশি " বলে উঠতেই শুনি ওদিক থেকে আমার ছেলে অনিকের গলা ।
"হ্যান মা কোথায় রে?"
জবাব শুনে চমকে গেলাম ।
আমার বস মনীষ নিশিকে বাড়ি থেকে নিয়ে গেছে । সেটা আমাকে বলতেও বলে দিয়েছে ।

আমি আর কোনো কথা বলতে পারলাম না ।
এমন কি ভালো থাকিস এটাও বলতে গলায় বাধলো ।

আমি ফোন তা রেখে বিছনায় বসে পড়লাম ।
ডুকরে কাঁদতে ইচ্ছে করলো ।
আমি হাত দিয়ে মুখ ঢেকে শুয়ে পড়লাম ।
সুগন্ধা আমার এ অবস্থা দেখে বলে উঠলো :
"কি হয়েছে মিঃ বোস ? খারাপ কিছু? এমন ভেঙে পড়লেন কেন?"
আমি কি জবাব দেব বুঝতে না পেরে চোখ বন্ধ করে বসে রইলাম ।
"তুমি প্লিজ আমাকে একটু এক থাকতে দেবে - যদি কিছু মনে না করো"
আমি চোখ বন্ধ করে বললাম ।
দরজার শব্দ শুনে মনে হলো সুগন্ধা বাইরে চলে গেছে দরজা বন্ধ করে ।
আরো একটু চোখ বন্ধ করে পড়ে থাকার পর - আমি চোখ খুলে চমকে গেলাম ।
সুগন্ধা আমার সামনে স্রেফ ব্রা আর প্যান্টি পড়ে চেয়ারে বসে আছে ।
"একি তুমি এভাবে, এখানে? কি করছো তুমি?"

"আমি জানি, মিঃ বোস ।"
"মানে?" আমি অবাক হয়ে গেলাম।
"কি জানো তুমি?"
"আমি মিঃ সিং কে চিনি মিঃ বস, মিঃ সিং জুনিয়র । আপনি তাকে মনীষ বলে চেনেন ।
আমি জানি আপনি এখানে, কিভাবে, এবং কেন এসেছেন ।"

আমার মাথায় যেন বজ্রপাত হোলো । এ কি বলে মেয়েটা !
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#9
"আশ্চর্য হবেন না মিঃ বোস, আমাদের কাজ স্রেফ সেক্রেটারি না ।
আমরা নজর রাখি কি কোম্পানির এক্সেকিউটিভে রা যাতে বিগড়ে না যায়, নারীঘটিত ব্যাপারে ।
মিঃ সিং এর আইডিয়া এ ব্যাপারে দারুন কাজে এসেছে । সমস্ত এক্সেকিউটিভে এর সাথে আমার মতন একজন থাকে ।
আপনার ফিজিক্যাল নিড - আমরা টেক কেয়ার করি । এতে করে কোনো অবস্থাতেই আপনার মতন এক্সেকিউটিভ রা লাগাম ছাড়া হতে পারেন না ।
কারণ দুটি । এক, আপনাদের খুশি, দুই, আপনাদের যেকোনো সময় রিজাইন করা থেকে আটকানো।
আপনার ক্ষেত্রে, অবশ্য মিঃ সিং আপনার বৌ এর সাথে ডিল করেছেন ।
মিঃ সিং স্পেশাল করে আমাকে আপনার জন্যে বলে দিয়েছেন ।"

আমি আশ্চৰ্য হয়ে গেলাম । হাসবো না কাঁদবো ঠিক করতে পারছিলাম না ।
এক দিকে এরা ব্যাবসার জন্যে কি করতে পারে ভেবে অবাক - অন্য দিকে এই মেয়েটার বোল্ডনেস দেখে! অদ্ভুত সাহসী মেয়ে তো!


"আপনি তো এই অবস্থাতে আমাকে দেখতে চেয়েছিলেন তাই না মিঃ বোস ?"
সুগন্ধা প্রশ্ন করে ।

আমি চুপ থাকি বলে ও বলতেই থাকে : "আমি নজর চিনি মিঃ বোস ।
আপনি লোক খারাপ নন - কিন্তু তাতেও, আপনি একটা পুরুষ । পুরুষামি যাবে কোথায়?
গাড়িতে আপনি আমাকে - বলা ভালো আমার বুক দেখার চেষ্টা করছিলেন - আমি জানি, আমি খেয়াল করেছি ।
আমার শরীর আপনার পছন্দ হয়?"

আমি হাঁ করে তাকিয়ে রইলাম ওর দিকে । টাইট শরীর, যে কোনো ছেলের মাথায় রক্ত তোলার মতোই ।
আমার যদিও বয়স হয়েছে তাও ....
ও হাসতে হাসতে আমার কাছে এসে বিছনায় উঠে পড়লো । তারপর আমার জামা কাপড় টেনে খুলতে সুর করলো ।
কিছুক্ষনের মধ্যেই আমি পুরো ন্যাংটো হয়ে ওর সামনে বিছনায় পড়ে রইলাম ।

"আমার শরীর আপনার পছন্দ হয় নি বোধহয় - আপনার ধোন এখনো দাঁড়িয়ে যায় নি । এই বলে সুগন্ধা আমার নিপলে দাঁত দিয়ে
কাটতে থাকলো । ইলেকট্রিক শক খেলে যেমন হয় আমার ধোনটা সাথে সাথে খাড়া হয়ে গেলো ।
"আমাকে নেকেড করুন মিঃ বোস ।"
"আমাকে মিঃ বোস না বললেই কি নয় ?" আমি রাগাত স্বরে জিজ্ঞেস করলাম ।
"তো কি বলবো?"
"স্রেফ মাধব ।"
"ঠিক আছে মাধব। তুমি চাও না আমাকে ন্যাংটো করতে? দেখতে ? চুদতে?"
আমি মাথা নেড়ে বললাম চাই ।

"তাহলে করো ।"
আমি ওর ব্রাটা খোলার চেষ্টা করলাম - কিন্তু উৎসাহের চোটে আর খুলতে পারলাম না ।
সুগন্ধা একটু হেসে নিজেই খুলে দিলো আর প্যান্টি টাও খুলে ফেললো ।
আমি দেখলাম ওর গুদটা পরিষ্কার করে কামানো ।
-"খাবে ?" আমাকে জিজ্ঞেস করলো ।
-মানে?
-কখনো গুদ খেয়েছো ?
আমি বললাম অল্প স্বল্প ।
সুগন্ধা হেসে বলে "তাহলে তোমার বৌ ইস অন ফর ট্রিট । মনীষ দারুন ভালো গুদ খেতে পারে । স্রেফ গুদ চেটে মেয়েদের গুদের জল ফেলে দেয় ও ।
তোমার ধোন খাড়া হয়ে যাচ্ছে ইটা শুনে তাই না?"

সত্যিই তাই । এ ভারী লজ্জার কথা ।

সগন্ধা আমাকে ধাক্কা দিয়ে বিছনায় ফেলে দিলো - আর তার পর আমার উপর চড়ে বসলো ।
হাত দিয়ে আমার ধোনটা নিজের গুদের ফুটোয় সেট করে একটু পাছা দুলিয়ে আমার ধোনটা নিজের মধ্যে নিয়ে নিলো।

হালকা করে পাছা দোলাতে দোলাতে আমাকে বলতে লাগলো : তোমার বিয়ে করা বৌ কি এমনি করে মনীষের উপর চড়ে আছে এখন?
নাকি মনীষ ওকে বুকের তলায় রেখে ঠাপাচ্ছে ? এই বলতে বলতে ওর দুধ জোড়া আমার মুখের সামনে এনে ফেললো । আমি বুঝতে পারলাম আমাকে চুষতে বলছে ও ।

"ভাল করে চোষ । এই রকম ভাবে হয়তো এখন মনীষ তোমার বিয়ে করা বৌয়ের মাই চুষে চুষে খাচ্ছে ।"
আমি এই শুনে আরো উত্তেজিত হয়ে চুষতে শুরু করলাম । সুগন্ধা এদিকে আমার উপর বসে কোমর দুলিয়ে চলেছে ।
মাগীর স্ট্যামিনা আছে বলতে হবে । খানিক বাদে সুগন্ধা বললো উঠে বসতে ।
নিজে বিছনায় শুয়ে পড়লো আর পা ফাঁক করে দু হাত বাড়িয়ে আমাকে বললো - "ফাক মি ।"
আমি প্রচন্ড উত্তেজনায় ওর গুদের মধ্যে নিজের ধোনটা ভোরে প্রবল উদ্দ্যমে ঠাপ দিতে শুরু করলাম ।
" তোমার ... মনে . . হয় .. . মনীষ ... তোমার ... বৌ কে। .. এভাবে। ... ঠাপাচ্ছে এখন?
বোলো না মাধব - তোমার ধোনটা কত শক্ত হয়ে গেছে - প্রত্যেক বার মনীষ আর তোমার বৌ এর চোদানোর কথা বললে আরো শক্ত হয়ে যায়। .. "

আমি জানি হয়। আমি নিজে সেটা ফীল করছি ।

সুগন্ধার শরীর এখন আমার কাছে আমার ফ্রাস্ট্রেশন বের করার যন্ত্র ।
আমি মেশিনের মতন ওকে ঠাপিয়ে চলেছি । ওকে দেখে করতে গেলে এতক্ষনে আমার মাল আউট হয়ে যেত ।
মনীষ আর নিশির কথা বলে বলে ও আমাকে দিয়ে করিয়ে চলেছে ।
হটাৎ সুগন্ধা আমার বিচির থলেতে পেছন দিক দিয়ে ধরে দুইতে শুরু করে । অসহ্য আনন্দে আমার ধোন পিচকিরির মতন সুগন্ধার গুদে আমার ফ্যাদা ফেলতে থাকে । মিনিট কয়েকের মধ্যেই আমি সুগন্ধাকে জড়িয়ে ধরে ওর পাশে শুয়ে পড়ি ।

সুগন্ধা আমার কপালে চুমু খেয়ে বলে - ডোন্ট ওরি মাধব, আমি তোমাকে এক্সাইটেড করার জন্য তোমার বউ আর বসের ব্যাপারে এমনি টিজ করলাম, সত্যি তুমি খুব সুন্দর বস হবে আমার । আর তার থেকেও সুন্দর কাকোল্ড ।
আমি একটা দীর্ঘ নিশ্বাস ফেলে ওর বুকে মাথা রেখে ঘুমিয়ে পড়ি ।


কিছুক্ষন মরার মত পড়ে থেকে, মাথা টা একটু পরিস্কার হয়ে এল।
এবার আমার মাথায় এল, এ আমি কি করলাম! এবার আমি বাইরে মুখ দেখাব কি করে, আমার বউ যদি জানতে পারে, প্রোমোশনের সাথে সাথে আমার সেক্রেটারির সাথে শারিরীক সম্পর্কও রয়েছে, তাহলে আমার বিয়েটা কি টিকবে?

আমার ছেলের কি হবে। ছেলের কথা মাথায় আসতেই মনে পড়ল নিশি কি সত্যিই মনীষের সাথে বেড়িয়েছিল? এবার বাড়িতে কল করে ব্যাপারটা ক্লিয়ার করে নিতে হবে।
ইতিমধ্যে সুগন্ধা তৈরি হয়ে নিয়েছে, আবার আগের মতই ফ্রেস লাগছে ওকে। আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বল্ল, ওকে আই মাস্ট এডমিট- ইউ আর গুড ইন বেড মিঃ বোস। উই মাস্ট ট্রাই ইট রেগুলারলি!
আমি শুধু একটু লজ্জাকর হাসি দিলাম,
সুগন্ধা এবার বাইইইই, গুডনাইট বলে বেরিয়ে গেল।


এবার মাথায় রাজ্যের চিন্তা এসে ভর করল।
ওই ন্যাংটো অবস্থাতেই আবার বাড়িতে কল করলাম।
এবার নিশি ফোন তুলল।

- কি গো, বাবু কে একা রেখে কোথায় চলে গেছিলে!
- আরে বোলো না, শরীর টা ভাল লাগছিল না, একটু ডাক্তার দেখানোটা দরকার ছিল, আর তুমি তো জান ডঃ বিকাশের কাছে দেখানোটা কত ঝক্কির ব্যাপার। এক সপ্তাহের আগে লাইন পাওয়া যায় না। তাই বাধ্য হয়েই তোমার বসের কাছে হেল্প নিতে হল। এই সাথে সাথে দেখিয়ে ফেরত এলাম। এবার কিন্ত জিজ্ঞেস কোরো না কি কারনে দেখাতে গিয়েছিলাম, ফিরে এস, তার পর কথা হবে।

আর দুশ্চিন্তা কোরো না। আমি আর বাবু ভালোই আছি। তুমি পরশু আসছ তো।
- হ্যা কাল কিছু কাজ করতে হবে, তারপরেই আসছি।
- ম্মুউয়াহ। ঘুমিয়ে পড় হাবি। সুইট ড্রিমস, আর তোমার প্রোমোশনের ব্যাপারে মনীষের থেকেই জেনে নিলাম। কনগ্রাজুলেশন ডার্লিং।


আগেকার উত্তেজক ঘটনা গুলো ভাবতে ভাবতে কখন যে চোখ লেগে গেছিল মনে নেই। চেয়ারে বসেই ঘুমিয়ে পড়েছিলাম। যথারীতি আবার পিন্টুর ডাকেই ধড়ফড় করে উঠলাম।
- এই মাধব দা চলো ওঠো তারা তারি।
- যা বাব্বা! জাস্ট একটু চোখটা লেগেছিল ভাই। তুই না!

- আরে আর বোলো না, সোনালীর এক্সিডেন্ট হয়েছে!
- হ্যা ? কি বলছিস। আরে ওর তো এখন অফিসে থাকার কথা। ওর কি করে এক্সিডেন্ট হোলো?

- তা আমি কি করে বলব। তবে হয়েছে সিওর।
- আরে দু দিন আগেও তো ঝাড়ি মারতিস। ও তোকে ছেড়ে মনীষ কে ভাও দিতে শুরু করল বলে মেয়েটা অফিসে এসেছিল কিনা সেটাও খেয়াল করছিস না!!
ভ্যারি ব্যাড।
- প্লীজ আর ভাট বোকো না। একটু চোখে মুখে জল দিয়ে ধাতস্থ হয়ে নাও।
চল একটু দেখে আসি, জতদুর শুনলাম অমৃত পুরী তে এডমিট আছে।

- হুম। এবার সত্যি মনে হল। নাঃ ভাট না বকে, এই সময় হেল্প করাটা বেশি জরুরী।


দুজনে মিলে বেরিয়ে পরলাম। নার্সিং হোমের রিসেপশনে জিজ্ঞেস করতে যাব, দেখি অফিসের কয়েকজন স্টাফ। আমাদের দেখে বললেন, স্যার এখন আর যাবেন না, দেখা করতে দিচ্ছে না। একটা মাইনর অপারেশন করতে হবে। বাড়ির লোকজন ছাড়া বাকি সবাইকে বাড়ি চলে জেতে বল্ল।
আমরা তাই ফিরে যাচ্ছি।

কেমন হয়ে গেল ব্যাপারটা। আর একটু আগে আসা উচিত ছিল।
- আচ্ছা একচুয়ালি কি হয়েছিল।
- মনে হচ্ছে সিরিয়াস কিছু নয় স্যার। তবে ডক্টরের কথা শুনে মনে হল. she is pregnant. আর একটু weak ফিল করছিল। তাই হয়ত মাথা ঘুরে পড়ে গিয়ে থাকবে।
- ও আচ্ছা। তাহলে আমরাও বাড়ি যাই।
পিন্টু বলে উঠল। দাদা তুমি বেড়িয়ে যাও আমি বিল টিলের ব্যাপার গুলো দেখে বেরোচ্ছি। সেই আবার এগুলো ভায়া হয়ে আমার কাছেই তো mediclime হসেবে আসবে।


সত্যি ছেলেটা ভালো।
আমার এই ব্যাপারটা মাথায় আসেনি। যাইহোক আমি বাড়ি ফিরে মনীষের সাথে এই ব্যাপারে কথা বলে নিলাম। আর আমার রাচীর অফিসে জয়েন করার ব্যাপারে কথা বললাম।
ও বল্লল কন্সট্রাকশন এখনো হপ্তা খানেক চলবে। তারপর আমি গিয়ে ডেকোরেশন ইত্যাদি দেখব।সাথে ফুল ফ্লেজেড অফিস চালু করব।



রাতের বেলা যথারীতি নিশর অমোঘ আকর্ষণ আর ঠেলতে পারলাম না। প্রতি রাতের মত একবার করতেই হল।
সত্যি আমার বউয়ের বয়স যেন কমছে। প্রতিদিন সকালে য়োগা, এরোবিক্স, ইত্যাদি করে নিশি জেন দিন প্রতিদিন আরো সেক্সি হয়ে ঊঠছে। ওর গুদটা মাঝে মাঝে জেন আরো টাইট মনে হয়। ফূটোটা যেন দিন প্রতিদিন আরো সংকুচিত হয়ে যাচ্ছে।
নিজের বউ বলে বলছি না, এমন দেবভোগ্যা শরীর আর গুদ ওয়ালী বউ খুব লাকিদের বাড়ায় জোটে।


রাতে ক্লান্ত হয়ে ল্যাংটো অবস্তাতেই ঘুমিয়ে পড়েছিলাম। সকালে উঠে অফিস জাওয়ার সময় মনে হল একবার মেয়েটার সাথে নার্সিংহোম থেকে দেখা করা দরকার।
পিন্টু কে ডাকলাম। ও বলে কি না, কাল অনেক রাতে অপারেশন কমপ্লিট হওয়া পর্যন্ত ছিল। তাছাড়া আজ নাকি সোনালীর বিল গুলো ক্লীয়ার করে দিতে হবে। বস বিশেষ করে বলে দিয়েছেন।


আমি আর কথা না বাড়িয়ে চলে এলাম।
দেখি মাথায় একটু চোট লেগেছে, পায়ে চোট লেগেছে। বোধয় পড়ে জাওয়ার সময় পায়ে কাঁচ ঢুকে থাকবে। সেটাই অপারেশন করতে হয়েছে।
এখন অনেকটাই সুস্থ। হাই হেলো করার পরে, ওর বরের সাথে পরিচয় হল। নির্মল বাবু নিতান্ত গোবেচারা গোছের সাংসারিক জীব। উনি ওষুধ আনতে বাইরে যাচ্ছেন। বোঝাই যাচ্ছে কাল রাত থেকে ঘুম হয় নি। টাকা পয়সাও যথেষ্ট বোধয় নেই।
আমিই বললাম নির্মল বাবু প্লিজ ব্যাস্ত হবেন না। আমরা অফিস থেকে পুরো মেডিক্লেমটা ক্যাসলেস করার ব্যাবস্থা করছি। সমস্ত খরচা ওষুধপাতি সমেত কোম্পানী বিয়ার করবে।
আমি এখন এখানে ঘন্টা খানেক থাকবো। আপনি এইবার বাড়ি থেকে ঘুরে আস্তে পারেন বা আপনি রেস্ট নিয়ে অন্য কাউকে পাঠাতে পারেন। নইলে তো আপনি অসুস্থ হয়ে পড়বেন।

- সত্যি আপনারা সোনালির কলিগেরা সব এত ভাল। কিভাবে যে..... মানে...
- প্লীজ নির্মল বাবু ডোন্ট বি ফরমাল।
- অসংখ্য ধন্যবাদ। আমি বাড়ি গিয়ে মা বাবা কে পাঠিয়ে দিচ্ছি।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#10
যাক নির্মল বেড়িয়ে যাওয়াতে এবার ঘন্টা খানেক সোনালীর সাথে আলোচনা করতে হবে। আমার মন কেন যেন একটা কু ডাক ডাকছে। মনে হচ্ছে কিছু একটা ব্যাপার যেন সোনালি সবার থেকে লোকাচ্ছে।

এইবার শান্তিতে কথা বলে বলে ওর পেট থেকে বার করতে হবে....


শেষ কয়েক মাস থেকেই দেখেছি সোনালির ব্যাবহারে কেমন যেন একটা পরিবর্তন এসেছিল। অফিস থেকে হাফ টাইমেই বেরিয়ে যেত। কোন কোন দিন আসতই না।

সোনালীর বেডের সামনে বসে কথা বলছিলাম।
প্রচুর এদিক সেদিকের কথা বলতে বলতে অবশেষে নিজের ফ্যামিলির কথা বলতে শুরু করল সোনালি।

বলল চাকরি চলে যাবার পর অনেক চেষ্টা করেও একটা ভাল চাকরি জোগাড় করতে না পেরে, কিরকম ওর চোখের সামনেই ফ্রাসট্রেটেড হয়ে হয়ে, একটু একটু করে মদের নেশায় জড়িয়ে পরলো ওর স্বামীটা।

সোনালির প্রথম অফিসে বেতন ছিল অঅনেক কম,কিন্ত কাজ অনেক বেশি।। অফিস থেকে ফিরতে দেরি হলে নাকি ভীষণ হানটান করত ওর স্বামী।

সোনালি বলে উঠল জানেন স্যার –“আমাকে বোধ হয় সন্দেহ করত ও জানেন। কত করে ওকে আমি বোঝাই চিরটা কাল তোমারই থাকবো, কোনদিন তোমাকে ঠকাবোনা আমি, তবুও বিশ্বাস করত না আমাকে। মুখ ফুটে কিছু বলত না শুধু ভেতরে ভেতরে গুমরে গুমরে মরত। কিছু বললে বলে ঘরের বউকে রোজগার করতে রাস্তায় নামিয়েছি আমি, আমার মত অযোগ্য লোকের মরে যাওয়াই উচিত। কি করবো বলুন দেখি?
তার পর আপনাদের দয়ায় এই চাকরি টা পাই। বেতন অনেক বেড়ে যায়। কিন্ত এখানে আবার মনীষ স্যার সেজে গুজে অফিস না গেলে রেগে যান।

কি করে ওকে বোঝাই যে মার্কেটিং এর চাকরি করি বলেই এতো সেজে গুজে ফিটফাট হয়ে বেরতে হয় বা মাঝে মাঝে রাতে ফিরতে এতো দেরি হয়। এটা এই ধরনের চাকরিরই অঙ্গ”।
এখনো মনে হয় ও আমাকে একটু একটু সন্দেহ করে।

“আচ্ছা স্যার আমার সম্বন্ধে কোন রিউমার কি অফিসে শুনেছেন আপনি?”

-“না তো। হটাত এই কথা জিগ্যেস করছো কেন”?

-কিছুই শোনেননি?

-ওই মানে অনেকই বলে তোমাকে খুব সেক্সি আর অ্যাট্রকটিভ দেখতে-যা আগে কেউ ই জানতে পারে নি! তুমি আগে ভীষন কনজারভেটিভ ছিলে। এখন একটু খোলামেলা হয়েছ।এই রকমই আরকি।

-“উফ এই অফিসের বেশিরভাগ ছেলেই সেক্স ছাড়া আর কিছু বোঝেনা। জানেন প্রত্যেক সপ্তাহেই কেউ না কেউ আমাকে নিয়ে লাঞ্চ খেতে যাবার বা সিনেমা নিয়ে যাবার অফার দেয়। আরে আমি এক বাচ্ছার মা, আমার একটা সংসার আছে, এটা কেউ বোঝেনা। মার্কেটিংএ চাকরি করি বলেই এর ওর সাথে শুয়ে বেরানো আমার স্বভাব...... এই ধারনাটা যে একবারে ঠিক নয় এটা কি ভাবে যে আমি বোঝাই সবাইকে। আমি কি সখ করে মার্কেটিংএ চাকরি করছি নাকি? সংসার চালানোর জন্য এই চাকরি করি আমি। আমার মত একটা সাধারন গ্র্যাজুয়েটকে মার্কেটিং ছাড়া আর কে কি চাকরি দেবে বলুনতো”।

-“তোমাকে কি কেউ কিছু বলেছে যে তোমার নামে কোন রিউমার রটেছে”?
-“হ্যাঁ অফিসেরই কয়েকটা মেয়ে এসব রটাচ্ছে। ওদের মধ্যে একজন বলে বেড়াচ্ছে আমি নাকি আমার স্বামীর সাথে সুখি নয়। আমার স্বামী নাকি আমাকে মদ খেয়ে রোজ পেটায়। যত সব বাজে বাজে বানানো কথা। আর একজন রটাচ্ছে আমার সাথে নাকি পিন্টু স্যারের একটা অ্যাফেয়ার চলছে। আমি নাকি ওনার সাথে শুই। বলুন দেখি, উনি স্পেশালি রেকমেন্ড করাতেই তো আমাকে চাকরিটা দিয়েছেন আপনি। এসব ফালতু কথা আমার স্বামীর কানে গেলে কি বিপদ হবে বলুন দেখি। একেইতো আমাকে মনে মনে সন্দেহ করে ও”।


-“তুমি ওসব নিয়ে চিন্তা না করে মন দিয়ে তোমার কাজ করে যাও, আর কেউ বাড়াবাড়ি করলে তার নামটা আমাকে বলে দিও, আমি টাইট দিয়ে দেবখন, তার আগে তারাতাড়ি সুস্থ হয়ে নাও”।



এবার মোক্ষম সময়ে এদিক ওদিক কয়েকটা কথা বলার পরই মনীষের সাথে ওর অ্যাফেয়ারের রিউমারটার কথা তুললাম আমি।
আমার কথা শুনেই লজ্জ্যায় মুখ নামিয়ে নিল সোনালি।
-“আপনি সব জেনে গেছেন, না স্যার”?
-“এবার আমি নিজেই হতবম্ব হয়ে গেলাম। বললাম কেন তুমি এরকম করলে ঋতিকা”?

-“আমি নিজেই জানিনা স্যার কি ভাবে কি হয়ে গেল”।
-“তুমি কি আমাকে সব খুলে বলবে। আমি সব জানতে চাই”?
কয়েক দিন আগে যখন পিন্টুর কাছ থেকে সোনালি আর মনীষের অ্যাফেয়ারের ব্যাপারে কনফারমড হলাম তখন কিছুতেই যেন মেলাতে পারছিলামনা আমার দেখা সেই পুরনো সোনালিকে। যে মেয়েটার কথা জুড়ে থাকতো শুধু তার বাচ্চা, স্বামী, আর সংসারের কথা, সেই মেয়েটা এরকম করতে পারে তা আমি কিছুতেই বিশ্বাস করতে পাছিলামনা। আজকে ওর সাথে দেখা করতে আসার সময়ই ঠিক করলাম মনীষের কথা তুলবো। দেখি কি বলে ও?


-“হ্যাঁ স্যার বলবো। আপনাকে না বলবো তো আর কাকে বলবো স্যার আমার মনের কথা”।

গড়গড় করে প্রায় এক নিঃশ্বাসে ও বলতে শুরু করলো মনীষের আর ওর সেই গোপন প্রেম কাহিনি। বিভোর হয়ে শুনছিলাম ওর গল্প। আমার কাছে কোন কথা লুকোয়নি ও। নির্লজ্জের মত আমার সামনে উপুর করে দিল ওর মনের সমস্ত গোপন কথা, গোপন অনুভুতি। ওর কথা শুনতে শুনতে মাঝে মাঝেই উত্তেজনায় কেঁপে কেঁপে উঠছিলাম আমি। কখনো গায়ে কাঁটা দিচ্ছিল তো কখনো মাথা ঝিমঝিম করছিল। মনে হচ্ছিল আমার পুরুষাঙ্গটা যেন শক্ত হয়ে প্যান্ট ছিঁড়ে বেরিয়ে পড়তে চাইছে। সোনালির যে খোলাখুলি কথা বলার অভ্যেস তা আমি পিন্টুর কাছ থেকে আগেই শুনেছিলাম। পিন্টু বলেছিল সোনালি যাকে বিশ্বাস করে তার সামনে হাট করে খুলে দিতে পারে ওর মনের সমস্ত দরজা।
মনীষের সাথে ওর অবৈধ যৌন সম্পর্কের কথা ও আগে হয়ত কাউকে বলে নি। কে জানে বোধহয় আমাকে ওর সমস্ত মনের কথা বলে এইভাবে নিজের আপরাধবোধের গ্লানি কিছুটা হালকা করতে চাইছিল। হ্যাঁ, সেদিনো কারন ছিল সেই এক, নিজের পাপের কথা, ব্যাভিচারের কথা, নির্লজ্জ্য কামের কথা, আমাকে উজাড় করে বলে নিজেকে একটু হালকা করা, একটু শান্তি পাওয়া।
সোনালির হয়ে আমিই আপনাদের গুছিয়ে বলছি ওর মনের কথা। ও যা বলে ছিল তা তো বলবোই কিন্তু ও যা মুখ ফুটে বলতে পারেনি কিন্তু আমি বুঝতে পেরেছিলাম সেটাও বলবো। সোনালির বলা গল্পটা আমার মনে কি সাংঘাতিক প্রভাব ফেলে ছিল, আমার কল্পনার রঙে কি ভাবে মিশে ছিল মনীষের কাছে সব হারানোর ভয়, তা আপনাদের বুঝতে হবে এই গল্পটা থেকেই। যাই হোক শুরু করি.........

-“জানেন স্যার,এই অফিসে যখন প্রথম ঢুকলাম তখন মনীষকে একদম পছন্দ করতামনা আমি।ওর সাথে কথা বলার সুযোগও তেমন ছিলনা। আমি তখন সামান্য একটা ট্রেনি। তারপর দেখতে দেখতে তিন মাস কেটে গেল,ধীরে ধীরে আমার চাকরিও পাকা হল । এর পর একদিন ওনার সাথে একটা কলে বেরতে হল আমায়। সেই প্রথম ওর সাথে এক গাড়িতে পাশাপাশি বসে ক্লায়েন্ট প্লেসে গেলাম আমি। ফেরার পথে ওনার সাথে লাঞ্চও সারলাম হোটেলে বসেই। সেদিনই প্রথম ওকে এতো কাছ থেকে দেখলাম আমি। ওকে কাছ থেকে দেখার পর বুঝলাম কেন মেয়েরা ওর ব্যাপারে পাগল। ওর পারসোন্যালিটি, কথাবাত্রা, স্মার্টনেস, সেক্স আ্যপিল কি মারাত্বক অ্যাট্রাকটিভ। যাই হোক সেদিন আমি মনে মনে ভেবেছিলাম বেল পাকলে কাকের কি।

আমি বিবাহিত, আমার একটা বাচ্ছা আছে, আর তাছাড়া শিক্ষায় দীক্ষায়, সামাজিক স্ট্যাটাসে, ও একবারেই আমার টাইপের নয়। এরপর কয়েক সপ্তাহ ওর সাথে দুয়েকটা কথা বললেও অন্য রকম কিছু মনে হয়নি আমার।

কিন্তু একদিন আমি হটাত লক্ষ করলাম যে মনীষ আর আমি একঘরে থাকলে প্রায়ই ও আমাকে লুকিয়ে লুকিয়ে চোরা চোখে দেখে। কিছু দিন এভাবে চলার পর শুরু হল নানা ছুতোয় আমাকে ওর ঘরে ডেকে পাঠানো। একলা পেলেই আমার সাথে গল্প করার চেষ্টা করা। আমি ওর পার্সোনাল সেক্রেটারি, বাধাও দিতে পারছি না।

এদিকে ওর মত একজন শিক্ষিত বিত্তবান সুপুরুষ যুবক অফিসের সব মেয়েকে ছেড়ে আমার মত সাধারন একটা গরিব মেয়েকে কাছে পাবার জন্য এভাবে মরিয়া হয়ে চেষ্টা চালাচ্ছে দেখে আমিও ভেতরে ভেতরে একটু একটু করে দুর্বল হতে শুরু করে ছিলাম। ওকে দেখলেই আমার বুক ধুকপুক করতে শুরু করতো, গলা শুকিয়ে যেত। রাতে বাড়িতে গিয়েও থেকে থেকে ওর কথা মনে পরতো। আপনি তো জানেন আমার কি রকম অভাবের সংসার। নুন আনতে পান্তা ফুরোয়। আগে যে আমি স্বামী আর বাচ্ছার কথা ভেবে ভেবে নিজের সখ আহ্লাদগুলো একরকম প্রায় উপেক্ষাই করে যেতাম, এখন সেই আমি আবার সাজগোজ আর রুপ চর্চা শুরু করলাম। মনীষ ও পর পর কয়েকটা ইনক্রিমেন্ট এড করে আমার স্যালারী অনেক বাড়িয়ে দিয়েছিল।সংসারের অভাব একটু দূর হতে আমিও ঘরে আনতে শুরু করলাম নানা রকমের দামি দামি সাজগোজের উপকরন। মনীষের সাথে চোখাচুখি শুরু হবার পর কি এক আশ্চর্য যাদু কাটির ছোঁয়ায় সব দুঃখ কষ্ট যেন ভুলে গেছিলাম আমি। মনে হতো আমি যেন সদ্য কলেজে ভর্তি হওয়া এক ছাত্রি যে সবে তার এক সহপাঠীর প্রেমে পরেছে। আগে যে আমি রাতে বিছানায় পরলেই ক্লান্তিতে মরার মত ঘুমোতাম, সেই আমি মাঝরাত পর্যন্ত জেগে জেগে সুখ সপ্ন দেখা শুরু করলাম। রাতে বিছানায় শুলেই চোখের সামনে ভেসে উঠতো মনীষেত কেবিনে আমার সারা দিনের খুনসুটির ছবি। এদিকে সারা দিন অফিসে সকলের নজর বাঁচিয়ে ওর সাথে ফিসফিস গুজগুজ কখনো বা পরস্পরের সাথে চোরা চোখাচুখি বা ইসারায় ভাবনার আদান প্রদান চলতো।

এমনি ভাবে দিন কাটতে লাগলো আমাদের।অনেকদিন পর নিজেকে আবার কনফিডেন্ট মনে হতে লাগলো। ইম্পরর্টেন্ট মনে হতে লাগলো। একঘেয়ে আশাহীন আমার জীবনে মনিষ যেন নতুন করে নিয়ে এল বাঁচার আনন্দ। কিন্তু সব ওলট পালট হয়ে গেল অফিসের দেওয়া গত পার্টিতে। পিন্টু স্যারের পীড়াপিড়িতে সেদিনই প্রথম একপেট মদ খেয়ে ফেলেছিলাম আমি। আর আমার নেশাগ্রস্থ অবস্থার সুযোগ নিয়ে সেদিনই মনিষ প্রথম কিস করলো আমাকে।
একবার নয় বারবার কিস করতে লাগলো ও আমাকে। আমি অবশ্য জানতাম একদিননা একদিন এটা হবারই ছিল।এটা হবার জন্যই পরস্পরের এতো কাছাকাছি আসা। মনিষেত কাছ থেকে ছাড়া পেতেই লেডিজ টয়লেটের দিকে ছুটলাম আমি।আমার পা কাঁপছিল থরথর করে। বুকটা হাপরের মত ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছিল। কোনক্রমে কোমডের ওপরে বসে নিজেকে সামলালাম আমি।মনের মধ্যে ভয়, লজ্জ্যা,নিজের ক্রিতকর্মের প্রতি ঘৃণা যেমন ছিল তেমনই ছিল প্রেমিকের সাথে প্রথম চুম্বনের সেই চোরা অথচ তীব্র আনন্দ।

প্রায় মাঝরাতে বাড়ি ফিরে যখন দেখলাম আমার বাচ্চাটা ঘুমোয়নি, আমার জন্য বর না খেয়ে জেগে বসে আছে, তখন আর চোখের জল চেপে রাখতে পারছিলামনা আমি। অনেকদিন পর আমার বর সেদিন মাংস রেঁধেছিল নিজের হাতে। আমাকে সারপ্রাইজ দিতে চেয়েছিল ওরা। আমিই তো ওদের বলে গিয়ে ছিলাম যে রাতে যেভাবেই হোক তাড়াতাড়ি বাড়ি ফিরবো......অফিস পার্টি যখন তখন একবার তো যেতেই হবে...... একঘণ্টা নামকা ওয়াস্তে থেকে তাড়াতাড়ি বেরিয়ে আসবো । রাত সাড়ে বারটা নাগাদ ওর মন রাখতে ওদের সাথে খেতে বসলাম আমি। কিন্ত খাব কি পেট তো ভর্তি মদ আর মাংসে। নিজেকে কেমন যেন অপরাধী অপরাধী মনে হচ্ছিল আমার। মনে হচ্ছিল আমার স্বামী আর বাচ্চাটাকে যেন রাম ঠকা ঠকিয়ে এসেছি আজ আমি।

সেদিন রাতে মনে মনে প্রতিজ্ঞা করলাম যেমন ভাবেই হোক এড়িয়ে চলতে হবে মনীষকে। পরের দিন থেকে আমি দেখলেই না দেখার ভান করতে লাগলাম। মনীষ কোন কারনে আমার ঘরে ঢুকলে নিজের কাজ নিয়ে ব্যাস্ত থাকার ভান করতাম। ও বুঝতে পেরেছিল কিছু একটা হয়েছে আমার।ও নানা ভাবে আমার কাছে আসার চেষ্টা চালাচ্ছিল কিন্তু আমিও ভীষণ সতর্ক ভাবে ওকে এড়িয়ে যাচ্ছিলাম।কয়েক সপ্তাহ এইভাবে কাটানোর পর আমি ভাবলাম যাক এবারকার মত সামলে নিয়েছি নিজেকে। কিন্তু ভগবান বোধ হয় অন্য রকম ভেবে ছিল। এক শুক্রবার আনোয়ার শাহ রোডের সাউথসিটিতে একটা ক্লায়েন্ট ভিসিট করতে বের হচ্ছি, অনেক চেস্টা করেও সেদিন ওর সাথে বের হওয়া আটকাতে পারি নি। আমি ঠিক করেছিলাম কোন মতে ঠিক কাজ ঊদ্ধার হয়ে যাবে।

কিন্তু মনীষ কাজ কমপ্লিট হওয়ার পর আমাকে যেতে দিলনা। খপ করে ধরে ফেললো আমার হাত। তারপর আমার হাত ধরে একরকম প্রায় টানতে টানতেই নিয়ে চললো একটা বিল্ডিং এর দিকে। আমি বুঝতে পারছিলামনা কোথায় নিয়ে যাচ্ছে ও আমাকে। ২০ তলার একটা ফ্ল্যাটের সামনে দাঁড়িয়ে চাবি দিয়ে দরজা খুলতে দেখে ওকে জিগ্যেস করলাম - এটা কার ফ্ল্যাট। মনীষ আমার দিকে তাকিয়ে মুচকি হেঁসে বোললো আমি থাকি নিউআলিপুরের একটা ফ্ল্যাটে কিন্তু সাউথসিটির এই ফ্ল্যাটটা মাস ছয়েক আগে কিনেছি আমি। ওর কথা শুনেই বুঝলাম আমার আর বাঁচবার পথ নেই। নিজের স্বামী আর বাচ্চার কথা ভেবে চোখ জলে ভরে গেল আমার। কিন্তু আমি জানতাম আজ যা হবার তা হবে। নিজের নিয়তি কে টলাবার চেষ্টা করে কোন লাভ নেই।কপালের লিখন খন্ডায় কে।

একটু পরেই আমাকে ওই ফ্ল্যাটের ভেতরে নিয়ে গিয়ে একটা বিছানায় জোর করে শোয়ালো মনীষ। জোর করে বলছি কেন? আমার মন সায় না দিলেও আমার শরীর তো বাঁধা দেয়নি ওকে। আমি তো আইনত বোলতে পারিনা যে ও জোর করেছে আমার সাথে।ও যা চাইছিল আমার শরীর মন্ত্রমুগ্ধের মত তাই করছিল।আমাকে বেডরুমে নিয়ে যেতে চাইলো, আমি গেলাম।আমাকে বিছানায় শুয়ে পরতে বললো, আমি শুলাম।মন তখনো মরিয়া হয়ে চেষ্টা করে চালাচ্ছিল প্রতিরোধ করতে কিন্তু শরীর হাল ছেড়ে দিয়েছিল। মনীষ আমাকে বিছানায় শুইয়ে, আমার ব্লাউজ খুলে মুখ ঘষতে লাগলো আমার বুক দুটোতে। শরীরটা কেমন যেন অসাড় হয়ে যেতে লাগলো। আমার বাচ্ছা আর আমার বরটার মুখটা একবার ভেসে উঠলো চোখের সামনে।কি করছে ওরা এখন কে জানে? একটু পরেই আমার বুকের ওপর শুয়ে নির্লজ্জের মত আমার মাই টিপতে টিপতে মনীষ কামড়ে ধরলো আমার গাল। ওর মত একটা সমর্থ সাড়ে ছফুটের পুরুষ যদি আমার মত একটা পাঁচ ফুট চারের ঘরোয়া মেয়ের মাই টিপতে টিপতে ঘাড়ে কামড় দেয়, বা ঠোঁট চুষতে শুরু করে, বলুনতো আমার কি আর নিজেকে সামলানোর কোন অবকাশ থাকে। বিশ্বাস করুন আমি তাও একটা শেষ চেষ্টা করেছিলাম ওকে বোঝাতে যে আমার একটা সংসার আছে, একটা বাচ্চা আছে, একটা স্বামী আছে। কিন্তু ও শুনলো না আমার কোন কথা, কারন ও জানতো আমার মনের ওকে বাঁধা দেবার ইচ্ছে থাকলেও আমার শরীরের তা নেই। এর পর যখন ও আমার বুকে মুখ দিল তখনই আমি বুঝে গেলাম আমার আর কিছু করার নেই, একটু পরেই আমার মনও ধরা দিয়ে দেবে ওর কাছে।

বুভুক্ষু পশুর মতন ও ছিঁড়ে খুঁড়ে খেল আমাকে। ওর কামনার ঝড়ে খর কুটোর মত উড়ে গেল আমার শরীর ও মনের সমস্ত প্রতিরোধ।দুর্দম দস্যুর মত ও লুটেপুটে নিতে শুরু করলো আমার স্বামীর সম্পত্তি আমার এই শরীরটাকে। সেই দিন দুপুরে মাত্র তিন চার ঘণ্টার মধ্যে অন্তত চারবার আমার শরীরে ঢুকেছিল ও। কেমন একটা ঘোরের মধ্যে নেশাগ্রস্থর মত ওর বুকের তলায় চোখ বুঁজে পরেছিলাম আমি। ও যা বলছিল তাই করছিলাম, যেমন ভাবে শুতে বলছিল তেমন ভাবে শুচ্ছিলাম, যেমন ভাবে পা ফাঁক করতে বলছিল তেমনভাবে পা ফাঁক করছিলাম। নিজেকে কেমন যেন একটা প্রাণহীন রোবট বলে মনে হচ্ছিল। অথচো ওর কাছে নিজের সর্বস্য সেঁপে দেবার সে কি নিদারুন আনন্দ।কি অর্নিবচনীয় সুখ ওর চুম্বনে, স্তনপীড়নে,নিষ্পেষণে আর ওর কঠোর লিঙ্গের নিষ্ঠুর খননে। আমার যোনির যে গভীরে প্রবেশ করছিল ওর লিঙ্গটা সেই গভীরে আমার স্বামী এর আগে কোনদিন প্রবেশ করতে পারেনি।

“আমার বরেরটা তাহলে অনেক ছোট” নিজের মনে বিড় বিড় করে উঠলাম আমি। কি আশ্চর্য টাইপের লম্বা আর মোটা মনীষের পুরুষাঙ্গটা। ওর নুনুর মুখটা কি অসম্ভব রকমের থ্যাবড়া আর ভোঁতা। পুরুষ মৈথুনের সুখ যে কি প্রবল হতে পারে সেদিনই প্রথম বুঝতে পেরেছিলাম আমি। ওর পুরুসাঙ্গের নির্মম নিষ্ঠুর গাঁথনে কেঁপে কেঁপে উঠছিলাম আমি। অনেকক্ষণ পেচ্ছাপ ধরে রাখার পর পেচ্ছাপ করার সময় মানুষ যেমন কেঁপে কেঁপে ওঠে অনেকটা সেরকমই ছিল কাঁপুনির ধরনটা। ওর থ্যাবড়া নুনুটা আমার যোনির ভেতর দিয়ে একবারে আমার বাচ্চাদানী পর্যন্ত ধাক্কা দিয়ে যাচ্ছিল বারবার। যোনি থেকে ওঠা তীব্র সুখের ঢেউ একবারে তলপেট পর্যন্ত পৌঁছে যাচ্ছিল। যেন সুনামি আছড়ে পরেছে আমার যোনিতে। ওর হাতের থাবা কি নির্মম ভাবে নিষ্পেষণ করছিল আমার বুকের নরম মাংস।মনে হচ্ছিল যেন এখুনি ও খাবলে ছিঁড়ে নেবে আমার বুকের নরম মাংস পিণ্ড দুটো।

পর পর চারবার আমার আমার যোনিটা ভরে উঠলো ওর টাটকা, থকথকে ঘন, গরম গরম বীর্যে। মনে হচ্ছিল চুলোয় যাক আমার স্বামী আর বাচ্চা। অনেক করেছি আমি ওদের জন্য, এবার ওরা নিজেরটা নিজেরা বুঝে নিক। আমি আজ থেকে আর ওদের কারো নই। আমার মনীষকে নিয়ে আমি আবার নতুন করে ঘর বাঁধবো, নতুন করে বাঁচবো । বুকের ওপর শুয়ে থাকা ছফুট লম্বা এই মানুষটাকে সাথে নিয়ে আবার নতুন করে সাজিয়ে তুলবো আমার স্বপ্নের নতুন সংসার। অনেক কষ্ট পেয়েছি আমি আর নয়। এবার শুধুই সুখ নেব। চুলোয় যাক সমাজ। হ্যাঁ...... আবার বাচ্চা আসবে আমার এই পেটে, আবার আমার বুক দুটো ভরে উঠবে দুধে। আমি যেন তখনই কানে শুনতে পাচ্ছিলাম আমার দুধ খাবার জন্য মনীষের বাচ্চাটার ওঁয়া ওঁয়া কান্না।
এদিকে মনীষ আমাকে ড্রিলিং মেসিনের মত একমনে খুঁড়ে চলছিল আর ওর দেওয়া সুখ সাগরে ভাঁসতে ভাঁসতে আমার মনে এসে যাচ্ছিল নানান রকমের আবোলতাবোল চিন্তা।--অনেক গুলো বাচ্ছা করবো এবার মনীষের সাথে, আমার মনীষের তো আর টাকা পয়শার চিন্তা নেই। সব গুলকে একধার থেকে একবারে লা-মার্টিনিয়ারে দিয়ে দেব । আমার প্রথমটাকে টাকা পয়সার অভাবে পাতি ইংলিশ মিডিয়ামে দিয়ে যে ভুল করেছি সেই ভুল এবারে আর করবোনা।
তবে এবার কিন্তু আর টুকুনের মত কালো বাচ্ছা নেবনা আমি, এবার অনেকগুল ফর্সা বাচ্চা করবো। ফর্সা বাচ্চার আমার খুব সখ। মনীষ আর আমি দুজনেই তো ফর্সা, কোন অসুবিধা হবেনা মনে হয়। লোকে বলবে সত্যি কি ফুটফুটে হয়েছে মনীষ আর সোনালীর বাচ্ছাগুলো।

প্রত্যেকবারের মিলন সম্পূর্ণ হবার মাঝের সময়টা মনীষ হাদেকলার মত আমার মাই খেতে ব্যাস্ত হয়ে পড়ছিল। যেন এক মুহূর্তও নষ্ট করতে রাজী নয় ও। যত রকম ভাবে পারে ততো রকম ভাবে ভোগ করতে চাইছিল ও আমাকে । তখন থেকে একটানা জিভ বুলিয়ে যাচ্ছিল আমার বুকের বোঁটাটাতে। কি যে পাচ্ছিল ও আমার শুকনো মাই থেকে কে জানে। মনে মনে ভাবছিলাম দাঁড়াও একটা বাচ্চা করি আগে তারপর বুকে দুধ এলে পেট ভরে দেব তোমাকে। ইস কি রকম হাদেক্লার মত করছে দেখ, এক বার এ মাই তো আর একবার ও মাই। কোনটা আগে খাবে যেন বুঝতে পারছেনা লোকটা। ছোট বেলায় তোমার মা-মাগীটার কাছ থেকে তোমার ভাগের ভাগ পাওনি নাকি? কাকে দিত তোমার মা-মাগীটা তাহলে। যাকগে আমার বুকের দুটো তো আছেই, সময় এলে এদুটোই পেট ভরাবে ওর।......আমাকে খুব করে ভালবেস মনীষ, আমার পেটে বপন কোরো তোমার বীজ, ফলিও তোমার ফসল আমার পেটে। পেটে বাচ্ছা লাগলে বুকে দুধের বান ডাকবে আমার।তখন রোজ রোজ খাওবো তোমাকে আমার বুকের মধু।মনে রেখ মনীষ বাঙালির বধু বুক ভরা মধু।
আমার বুকে মুখ গুঁজে একমনে টানতে লাগলো আমার মাই। আমার স্বামীও মাঝে মাঝে চোষণ করে আমার মাই, কিন্তু নিপিলে মনীষের চোষণের মজাটাই আলাদা।স্বামীর চোষণের থেকে মনীষের চোষণ অনেক বেশি তৃপ্তিদায়ক মনে হচ্ছিল। বাপরে কি টান ওর মুখের। উফ কি প্রচণ্ড সুড়সুড় করছে আমার বোঁটাটা।মাই বোঁটায় ওর জিভের ডগার তীব্র সুড়সুড়িতে ডাঙায় তোলা মাছের মত ছটফট করতে লাগলাম আমি। মনীষের হাতটা খাবলাচ্ছে আমার পেটের নরম মেদুল মাংস।বাচ্চাটা হবার পর পেটের কাছটাতে অনেকখানি মেদ জমেছিল আমার।জায়গাটা খুব নরম হয়ে আছে।ওই জন্যই আমার পেট টিপছে মনীষ। মুঠো করে খামচে ধরছে পেটের নরম মেদ, তারপর ময়দা মাখার মত করে দলাই মলাই করছে ওর হাতে ধরা আমার পেটের নরম মাংস। সত্যি জানে বটে ও ভোগ করতে।

মনীষ সেদিন আমাকে ছাড়লো প্রায় বিকেল পাঁচটার পর। তার আগে বাথরুমে ঢুকে শাওয়ারের নিচে আমাকে ন্যাংটো করে বুকে জড়িয়ে ধরে চান করিয়ে দিল ও। শাওয়ারের ঝরনার তলায় ভিজে বুকের লোমে মুখ ঘষতে ঘষতে লজ্জার মাথা খেয়ে আমি জিগ্যেস করলাম “স্যার আমাকে বিয়ে করবেনতো? আমার হাত টা একহাতে ওপরে তুলে ধরে অন্য হাতে আমার বগলে এক মনে সাবান ঘষতে ঘষতে মনীষ বোললো “দেখি যদি লক্ষ্মী মেয়ে হয়ে থাকো আর আমার সব কথা শুনে চল তবেই”।

একটু পরে বাথরুম থেকে বেরিয়ে ড্রেসিং টেবিলের সামনে দাঁড়িয়ে মনীষ যখন একটা নরম তোয়ালে দিয়ে আমার পোঁদ মাই মুছিয়ে দিচ্ছিল তখনো ওর সাথে ঘর বাঁধার স্বপ্নে বিভোর হয়ে ছিলাম আমি।
আবার ওকে গিজ্ঞেস করলাম “স্যার আপনি আমার পেট করবেনতো”? আমার মাইতে একটা আঁচরের দাগ লক্ষ করে গা মোছা থামিয়ে, ওখানে একটু বোরোলিন লাগিয়ে দিতে দিতে রবি বললো ‘হুঁ’।তারপর বললো “তোমার হাত দুটো একটু ওপরে তোল তো সোনালী, তোমার বগলের চুলগুলো খুব বড় বড় হয়ে গেছে, একটু ছোট করে ছেঁটে দিই। আমার মেয়েদের বগলে বড় বড় চুল ভাল লাগেনা”।
এই তিন চার ঘণ্টায় যেন কত আপন হয়ে গেছে মনীষ আমার। কত খেয়াল রাখতে শুরু করেছে ও। আজ সকালেও কি ভাবে ছেলের স্কুলের ফিজ দেব আর কিভাবেই বা হাউজ বিল্ডিং লোন মেটাবো সেটা নিয়ে চিন্তায় ভোর ভোর ঘুম ভেঙে গিয়েছিল আমার আর বিকেলের মধ্যেই এসব চিন্তা থেকে মুক্তি।
সত্যি কি অদ্ভুত মানুষের জীবন। আমি ওকে আবার জিগ্যেস করলাম “স্যার আপনি তো নিরোধ ছাড়াই আমার গুদ করলেন, যদি এখনই পেটে এসে যায় আপনার বাচ্চা”?
মনীষ শান্ত ভাবে আমার বগলের চুল ছাঁটতে ছাঁটতে বললো “গেলে যাবে, আজকালকার দিনে ওসব কোন ব্যাপার নয়। মাসিক বন্ধ হয়ে গেলে বোল। আমার পেট নামাবার একটা ক্লিনিকে চেনা আছে, ওখানে গিয়ে একঘন্টায় বাচ্চা ফেলে আসা যায়।
একটু পরেই ওর ফ্ল্যাট থেকে বেরিয়ে একটা রেস্টুরেন্টে ঢুকে কিছু খেয়ে নিলাম আমরা। তারপর ও আমাকে ড্রাইভ করে নিয়ে গেল দমদম, আমার বাড়ির সামনে ড্রপ করতে। বাড়ির একটু আগে আমাকে গাড়ি থেকে নামিয়ে দেবার আগে বোললো “সাবধানে বাড়ি যাবে আর পৌঁছে একটা মিস কল দিয়ে দেবে”।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#11
মনে একরাশ স্বপ্ন নিয়ে ওর এসি গাড়ি থেকে নাবলাম আমি। রাস্তাটা সবে মাত্র পেরিয়েছি তারপরেই আবার মনীষের ফোন। -“কি হল”?-“এই শোন, এখন কদিন আর স্বামীর সাথে সেক্স ফেক্সে যেওনা। তোমার সারা শরীর আমার আঁচড়ান কামড়ানোর দাগে ভরে আছে। ও বুঝে ফেলবে”।
-“না মশাই আমি অত বোকা নই।আমি মনে মনে ঠিক করেই রেখেছি, ওকে আজ রাতেই মাসিকের গল্প শুনিয়ে রাখবো”।
ফোনটা কাটার পর মনে মনে হেঁসে উঠলাম আমি। ইস আজ আমার সাথে একবার শুয়েই বাবু কি রকম পজেসিভ হতে শুরু করেছে। দস্যু হয়েছে একটা, আমার সব সম্পদ বাবু খালি একাই ভোগ করবেন”।
যখন বাড়িতে ঢুকলাম তখন কেমন যেন মনে হল অন্য কারো বাড়িতে এসে পড়েছি। এটা যেন আমার বাড়ি নয়। এটা যেন আমার স্বামী আর বাচ্চার বাড়ি। এখানে যেন আমি আর থাকিনা। সাউথসিটির ওই ফ্ল্যাটটাই এখন যেন আমার বাড়ি। কি আশ্চর্য না এই মানুষের জীবন।
তারপর আরো কতবার যে গেছি ওর ওই সাউথ সিটির ফ্ল্যাটে।মাঝে মাঝেই দুপুরে আমাকে নিয়ে কলে বেরনোর নাম করে ওই ফ্ল্যাটে নিয়ে গিয়ে তুলতো ও। ক্ষুধার্ত বন্য পশুর মত ছিঁড়ে খুঁড়ে খেত আমার শরীরটাকে। আমি দুপুরে ভাত খেতে ভালবাসতাম বলে কখনো কখনো ওর ওই ফ্ল্যাটে বসে একই থালায় একসঙ্গে ভাত খেতাম আমরা।কখনো ও চিবিয়ে চিবিয়ে মন্ড তুলে দিত আমার মুখে কখনো আমি চিবিয়ে চিবিয়ে মন্ড তুলে দিতাম ওর মুখে। একবার খাওয়ার টেবিলে ন্যাংটো পোঁদে ওর কোলে বসে, ওর বুকে পিঠ লাগিয়ে, ওর ধনটাকে আমার গুদে গেঁথে নিয়ে কত ভাবে লাঞ্চ করেছি আমরা। কতবার ও আমার সারা শরীরে জেলি লাগিয়ে চেটে দিয়েছে। আমি সুখের তাড়নায় কাতরে কাতরে উঠতাম। অনেকদিন তো আমার পা দুটো দু দিকে ছড়িয়ে দিয়ে এত চুসত যে আমি সুখের চোটে প্রায় অজ্ঞান হয়ে যেতাম।
এছাড়াও আরো কত কি যে করতাম আমরা। ওর সবচেয়ে প্রিয় ছিল আমাদের ফ্যামিলি আ্যলবাম বা বিয়ের আ্যলবাম দেখতে দেখতে আমাকে চোঁদা। আমি আমাদের সব এ্যালবামেরই আর একটা করে কপি করিয়ে নিয়ে ছিলাম। কারন ও প্রায়ই মাল ফেলতো আমাদের বিয়ের ছবির ওপরে বা আগলা বুকে আমার বুবুনকে মাই খাওয়ানোর কয়েকটা বিশেষ ছবির ওপর। আর একটা ব্যাপার ওর ভীষণ পছন্দ ছিল। সেটা হল সঙ্গমের পর আমার ভেতরে মাল না ফেলে আমার টুকুনের জামা বা প্যান্টের ওপর মাল ফেলা। কখনো বা বুবুনের জামা বা প্যান্ট নুনুতে জড়িয়ে খেঁচে দিতে বোলতো আমাকে। ভীষণ ভালবাসতো ও এসব নোংরামো। সেই জন্য মাঝে মাঝেই ব্যাগে করে লুকিয়ে টুকুনের জামা প্যান্ট নিয়ে আসতাম আমি। বাড়ি ফিরেই কেচে দিতাম যাতে কেউ বুঝতে না পারে। ওর সাথে থাকতে থাকতে এসব নংরামো তে ক্রমশ অভ্যস্ত হয়ে উঠেছিলাম আমি। একবার ও আমাকে জিগ্যেস করে ছিল আমার স্বামীর বীর্য পাতলা না ঘন। শেষ পর্যন্ত আমার স্বামীর বীর্য ভরা একটা কনডম এনে দিতে হয়ে ছিল আমাকে ওর মন রাখতে। ওখান থেকে বীর্য নিয়ে একদিন একঘণ্টা ধরে আমার সারা মাই তে ঘসে ঘসে মাখালো ও। তারপর মাল ফেললো আমার মুখে। আমাকে খেতে বাধ্য করলো ওর বীর্য্য
এক শনিবারে অফিস ডুব মেরে ওর সাউথসিটির ফ্ল্যাটে চলে এসেছি আমি। ও কোথায় যেন একটু বেরিয়ে ছিল। আমি বিছানায় শুয়ে অপেক্ষা করতে করতে ঘুমিয়ে পরে ছিলাম। হটাত মনে হল কেউ সুড়সুড়ি দিচ্ছে আমাকে। ঘুমের ঘোরটা ভাঙতেই বুঝলাম সুড়সুড়ি লাগছে আমার পোঁদে। চোখ খুলে তাকাতেই দেখলাম মনীষ আমাকে উবুর করে শুইয়ে, সায়া কোমরের ওপর তুলে জিভ দিচ্ছে আমার পোঁদের ফুটোতে।তখনই বুঝলাম পোঁদ করবে ও আমার। সেদিন পরপর পর তিনবার পোঁদ করলো ও আমার। পোঁদ মারার সময় ও একবারে নিষ্ঠুর, তখন কোন দয়া মায়া নেই ওর প্রানে, ওর বিশাল ১২ ইঞ্চির বাড়া টার সুখই তখন ওর কাছে সব। কিন্তু অন্য সময়ে আমার গায়ে একটু আঁচড় লাগলেও উত্তেজিত হয়ে পরতো।

- আমি আর থাকতে পারলাম না। সোনালীর কথা শুনতে শুনতে মনে হচ্ছিল যেন ওর সামনেই বোধয় আমি প্যান্ট ভিজিয়ে ফেলব।
অনেক কস্টে বললাম -ছাড়ো তো ওসব কথা। এখন ওর সাথে তোমার রিলেসানটার কি অবস্থা”?

-“মনীষ এখন চাইছে আমাকে ওর সাউথসিটির ফ্ল্যাটে পাকাপাকি ভাবে এনে তুলতে। কিন্তু কি ভাবে যে বাড়িতে এসব বলবো বুঝতে পারছিনা স্যার। আমার বরটা যা ইমোসনাল তাতে এসব জানতে পারলে ছেলেটাকে বিষ দিয়ে মেরে নিজে গলায় দড়ি দিয়ে ঝুলে পরবে, ডিভোর্স দেওয়া তো দুরের কথা”।
-“হুম, তাহলে মনীষের আকর্ষণ থেকে তুমি এখন আর বেরতে চাওনা? তোমার কি মনে হয় মনীষ তোমাকে সত্যি সত্যি বিয়ে করবে”?
-“হয়তো করবেনা, জানি ওর আরো অন্য লাভার আছে, আমাকে তাদের কথা বলেওছে, কিন্তু ও আমাকে কথা দিয়েছে স্যার, আমার সব সখ আহ্লাদ মেটাবে ও। যত বার চাইবো ততোবার পেট করে দেবে আমার। আমার স্বামী, বাচ্চার জন্যেও দরকারে পয়সা খরচ করতে কসুর করবেনা। আমি ওকে বিশ্বাস করি স্যার। ওকে ছাড়া আর আমার কি আছে স্যার। বাড়িতে সেই তো শুধু দুঃখ আর দারিদ্রের সাথে অনন্ত সংগ্রাম। জানি লড়াই করে করে বুড়ি হয়ে যাব তবুও মিটবেনা ওই সংসারের অভাব। মনীষের কাছে ধরা দিলে অন্তত আরাম আয়েসের কোন অভাব হবেনা আমার”।
এসব বলতে বলতে সোনালীর চোখ জলে ভরে ঊঠল।

কোন রকমে ওর পিঠে হাত বোলাতে বোলাতে ওকে শান্ত করলাম। অফিস জেতে যেতে ভাবছিলাম একটা ব্যাপারে অন্তত নিশ্চিন্ত হওয়া গেল। সোনালি, আর ডজন খানের গার্লফ্রেন্ড সামলাতে সামলাতে, ইচ্ছে থাকলেও মনীষ বোধহয় আমার নিশির দিকে খুব একটা নজর দেবার সময় আর পাবেনা। যাকগে বাঁচা গেল মাথা থেকে আমার একটা চিন্তা নাবলো।আবার পরক্ষনেই মনে হল যে সোনালী নিজের স্বামী, বাচ্চা আর সংসারের কথা ভেবে ভেবে সবসময় নিজেকে ব্যাস্ত রাখতো, যে সোনালী আমাকে নিজ মুখে বলে ছিল যে স্বামী, বাচ্চাই ওর জীবনের সব, সেই সোনালীকে শুধু বিছানায় নেওয়াই নয়, এরকম ভাবে ওকে নিজের নোংরা কাম খেলার সঙ্গী করে নেওয়া মুখের কথা নয়। মেয়েদের সিডিউস করার ব্যাপারে মনীষের ক্ষমতা যে কি প্রচণ্ড সেটা বুঝে হাড় হিম হয়ে গেল আমার।


প্যান্টে তাবু খাটিয়ে বেলা ১ টা নাগাদ অফিসে এসে ঢুক্লাম। মন টা ভীষন অস্থির হয়ে আছে। বাথ্রুমে ঢুকে একবার হাত মেরে আসব কি!

নাঃ.... বার বার খালি আমার সেক্রেটারির কথাগুলো মনে পড়ছে- আমি কি সত্যিই কাকোল্ডে পরিনত হয়েছি। নাকি মনীষ আমার উপর মানসিক ভাবে অধিকার করে ফেলেছে।

ওর কোনো কাজই আমি বিরোধীতা করতে পারি না। বোর্ড মেম্বার হওয়ার সুবাদে আমার পূর্ন স্বাধীনতা থাকা সত্তেও না। যেমন আজকের ঘটনা টা আমি বোর্ড মিটিং এ তুলে ধরে মনীষ কে চূড়ান্ত অপমান করতে পারি। কিন্ত প্রকৃত পক্ষে আমি যা করতে পারব তা হল, মনীষ আর সোনালির রগ রগে যৌন জীবনের কথা ভাবতে ভাবতে নিজের বউয়ের সাথে সংগম, তাও আবার নিজের অস্তিত্ব বিষর্জন দিয়ে নিজেকে মনীষ ভাবতে শুরু করব।
- সত্যি.... একলা থাকলে মাঝে মাঝে মনে হয় আমার কি কোনো সাইক্রিয়াটিস্টের সাথে যোগাজোগ করা উচিত!!


নাঃ ... কোণো ভাবেই নিজেকে স্তেডি করতে পারছি না। বাড়ি গিয়েই নিশিকে খুড়তে শুরু করতে হবে। বেশ কিছুদিন বাদে একটা নতুন থিমে বউকে লাগাতে পারব। আমার বাড়াটা আবার চিন চিন করে উঠল।
-- সময় হয়ে এসেছে, একটু ধৈর্য ধর বাবা, আর একটু বাদেই তোকে রস খাওয়াবো....


বাড়ি ফিরে জামা কাপড় ছেড়ে বাথরুমে ঢুকে স্নান করছি। নিশি মনে হয় কিছু স্ন্যাক্স বানাচ্ছিলো। হটাত নিশি ভীষন জোড়ে চিৎকার করে উঠল, আমি পড়ি মড়ি করে বাথরুম থেকে কিচেনে দৌড় লাগালাম।

হুফ, ঘাম দিয়ে জ্বর সারল বাবা। নিশি আমার জন্য চা করছিল, চিনির কৌটো টা পাড়ার সময় হাতে একটি নধর কান্তি আরশোলা উঠে যায়, আর তার পরিনতি এই গগন বিদারী চিৎকার।

আমি একাটূ ধমক দিয়ে বলে ঊঠলাম এভাবে কেউ চিৎকার করে ...???

- নিশি বল্ল আরশোলা গায়ে উঠে পড়ল যে।
আর আমি চিৎকার করলাম বলে তুমি উলঙ্গ হয়েই বেড়িয়ে এলে!! ইশশ শ....

আমার এতক্ষনে খেয়াল হল যে টাওয়েল টাও পরি নি।
নিশি আমার নেতিয়ে পড়া ছোট্ট নুনু টা তে টুস্কি মেরে বলল... এটার না আছে জান- না আছে প্রান।


রাতের বেলা আজ ডিনারের আগেই আমরা নাইট শো চালু করে দিয়েছি। আমি আর থাকতে পারছিলাম না। সোনালি আর মনীষের কথা মনে পড়তেই বাড়াটা যেন ফেটে পড়তে লাগল।

নিশিকে জাপ্টে বিছানায় ফেলে গাউন টা নামিয়ে দিলাম....উম্মম্মম্ম......নিশি... সোনা......কি দারুন সাইজ করেছো......পাগল করা বুক তোমার। ঠোঁট দিয়ে ওর বাম স্তনের হাল্কা পিচ রঙা বোঁটায় জিভ দিতেই- ‘উম না’... করে শব্দ করে নিশি। তত ক্ষণ আমার ঠোঁট গ্রহন করেছে ওর স্তন বৃন্ত। স্বল্প নিম্ন গামি স্তন ধরে আমার মুখে তুলে দেয় নিশির বাম হাত। জিভের চাপ দিয়ে টান দিয়ে দিয়ে দুধের বোটা টেনে টেনে খেতে লাগলাম। আমার দুই হাত তখন সমানে আদর করে চলেছে নিশির খোলা পিঠ। অজানা কষ্টে মাথা টেনে নেয় নিশি । আমি মুখ তুলে তাকাই ওর চোখে। নিশি চোখ বন্ধ করে আনন্দ নিচ্ছে, যেন পরস্ত্রী অন্যের আদর খাচ্ছে, এবার স্তন ছেড়ে উঠে আস্লাম ওপরে। সামনে নিশির ঠোঁট। নিজের মোটা ঠোঁট চেপে ধরলাম ওর ঠোঁটে। নিজেকে ছেড়ে দেয় নিশি-- কাতর গলায় বলে ওঠে ... ওহ মনীষ... আঁকড়ে ধরে তার পুরুষ কে, যেন আমি সত্যিই মনিষ। নিজেকে প্রস্তুত করে নিশির ভিতরে প্রবেশ অধিকার প্রার্থনা করে কানে কানে বললাম “পা সরাও সোনা”।
-“কেন”।
-বোঝনা কেন?
-উম্মম্মম...না...না...না...এই...না...আহহহ না...... উই...ই...ই... মা।
-আহহহহহহ কি দারুন তুমি......নিশি .....আমার সোনা...।
নিশি নিজেকে উজার করে দেয় ওর স্বপ্নের পুরুষের হাতে। আমার পঁা চ ইঞ্চির লম্বা ডাণ্ডা টা নিশির যোনি দখল করে নেয়। নিশি দু পা উঁচু করে আমার কোমর বেষ্টন করে টেনে নেয়। ওর গুদের কোয়া দুটো দিয়ে কামড়ে ধরে আমার মদন দণ্ড।
......অজান্তেই আমার মুখ দিয়ে বের হয়ে আসে-
-“আহহহহ......... নিশি ......... আউম্মম্মম্ম......কি গরম.........সেক্সি......আজ থেকে তুমি সুধু আমার......সম্পূর্ণ আমার, তুমি আর তোমার গান্ডু বর টার সাথে শোবে না!"
নিশি পুরো পাগল হয়ে যায়, আমার পিঠ আঁকড়ে ধরে বলে....... “আমাকে খাও সোনা...।।আমাকে শেষ করে দাও...... আজ থেকে তোমার এই দুষ্টু জিনিষ টার দায়িত্ব আমার, অহহ মা কি সুখ দিচ্ছ, এতদিন কি ভুল করেছি আমি , তোমার মত পুরুষই দরকার ছিল, যে হবে আগুন, আর আমার আগুন নেভাবে। "

নিশি সিতকার করে......
"-উঅহহহহহহহহহ... মাআআআআআআআআআ .........আআআআম্মম্ম...... আআআর...পারছিনা......। নাও সোনা... ঢেলে দাও সোনা। আমাকে তোমার করে নাও.... কেড়ে নাও আমার বরের কাছ থেকে...."

নিশির সিৎকার শুনে আমার বীর্ষ মাথায় উঠে গেল.....এখনি বাড়ার আগায় যেন বিস্ফোরন ঘটবে......নিশি ওর রজঃস্রাব নিস্বরন করে দেয়, সঙ্গে সঙ্গে আমার মাথা ঝিকিয়ে ওঠে......
-“অহহহহহহ সোনা...আমার হয়ে গেল.........”। জমে থাকা থকথকে রস ঢেলে দিলাম নিশির ভেতরে। তারপর ক্লান্ত কপত কপতির মত সুয়ে থাকলাম গা ঘেসা ঘেসি করে। স্বাস নিতে নিতে দেখি আমার আদরে নিশির মাথার সিন্দুর কপালে মাখা মাখি। কি সুন্দর লাগছে তৃপ্ত সুন্দরী পরস্ত্রি....


মাস খানেক হয়ে গেল, নতুন অফিসে জয়েন করেছি। প্রচুর কাজের চাপ। যেমন উচু পদ, তেমন কাজের চাপ, তার সাথে যোগ হয়েছে কন্সট্রাকশনের দেখভাল, হিসাব পত্র দেখা ইত্যাদি।

নতুন অফিস পুরো আমার মনের মত করে বানাতে বলেছে মনীষ। ফান্ডের কোনো কমতি রাখে নি। তাছাড়াও ফ্রি তে যে টা পাওয়া গেছে তাও কম নয়, আমার নতুন সেক্রেটারি, সুগন্ধা।

ওফফ.... প্রতি রাতে ওর শরীর যেন চুম্বকের মত টানতে থাকে আমাকে। দিন ধরে এই অচেনা যায়গায় সুগন্ধাই আমাকে নিশির অস্তিত্ব ভুলিয়ে রেখেছে।
এক এক দিন তো অফিস থেকে ফিরে ডিনারের পর সুগন্ধার শরীর নিয়ে খেলতে খেলতে কখন যে ভোর হয়ে যায় বুঝতেও পারি না।
----- ----- ----- -----




মোটামুটি রাচীতে জয়েন করার পর আর বাড়ি যেতেই পারিনি।
এখানে এত কাজ আর ব্যাস্ততা যে আমার নিশির ডাক ও আমাকে টলাতে পারেনি, সাথে সুগন্ধার টান তো ছিলই।
প্রতি রাতে স্কাইপে মিনিট দশেকের চ্যাটেই নিশির সাথে সংসার দায়িত্ত্ব সাম্লাতাম।

হটাথ করেই আবার শুরু হল ঝামেলা। কলকাতার মেইন অফিস থেকে একটা মেইল আমার জীবনের সাজানো বাগান পুরো তছনছ করে দিল।

অফিসের কাজের বয়ানের পুরো রিপোর্ট চেয়েছে বোর্ড অফ ডিরেক্টরেটের মেম্বার রা। খোজ খবর নিয়ে যা বুঝলাম,ওনারা কিছু ফাউল প্লে র গন্ধ পাচ্ছেন, মানে তাদের ভাষায় এখানকার কন্সট্রাকশন ও এমপ্ল্যমেন্ট প্রসিডিওর এর পিছনে আমি নাকি কোটি কোটি টাকা আয় করছি।

আমি স্বীকার করছি যে যা বলছে কিছুতো বটেই, কিন্ত তাই বলে এত দিক থেকে। আমায় আক্রমন করবে তা তো ভেবে দেখিনি।

রাতে আর সুগন্ধার সাথে ভালো লাগছিল না। ও পুরো ব্যাপারটা ই জানত, অনেক ক্ষন দুজনে ডিসকাস করলাম। নিজের বউয়ের সাথেও এটা করতে পারছি না।
কতটা নিচে নেমে গেছি আমি। ইশ...

যাই হোক, যা বুঝলাম এর থেকে নিস্তার পাওয়ার একমাত্র উপায় মনীষ।

কালই কলকাতা গিয়ে মনীষের কেনা গোলাম হয়ে যেতে হবে।
নইলে তো এবার ফৌজদারি মামলায় আসামি হয়ে জেলে জেতে হবে...


বেশ কিছুদিন বাইরে থেকে দেশে ফিরলে সবই কেমন যেন নতুন লাগতে থাকে।
বাড়ি ফিরে ফ্ল্যাটের গেট থেকে সাজানো বাগান সবই নতুন বলে মনে হচ্ছে। চারদিকে সব অপরিচিত বলে মনে হচ্ছে।
অনেক দিন বাদে বাড়ি ফিরলাম, স্বাভাবিক ভাবেই নিশির সাথে একটু মান অভিমানের পালা চল্ল।
অবশেষে অফিসের সমস্যার কথা ওকে বলতে বাধ্য হলাম। নিশি যেন জানতই যে আমি এই প্রব্লেমেই পড়ব।

বলল শিগগিরি যেন মনিষের সাথে যোগাজোগ করি। বলে আমার সাম্নেই টকাটক মনীষের সাথে কথা বলতে লাগল...
- এই শোনো না, তুমি যে প্রবলেম।টার কথা বলেছিলে ওটা নিয়ে কিছু কর না। প্লীজ, মাধব আজ সকালেই এসেছে, ও ভীষন ওরিড হয়ে আছে।
- .......
- না না, এখনই না, প্লীজ...
- ......
- আরে যা বলছি সেটা শোনো না আগে, বাকি সব পরে হবে ধীরে ধীরে।
- ......
- উফ... আচ্ছা বাবা ঠিক আছে।
- .......
- আচ্ছা... আমি ওকে অফিস যেতে বলছি। প্লীজ তুমি এবার এদিকে একটু কনসেন্ট্রেশন দাও।


বলে ফোন টা রেখে দিল। ও প্রান্ত থেকে কি কথা হল কিছুই বুঝলাম না... শুধু এটুকু বুঝলাম আমার বস আর আমার বউয়ের মধ্যে সম্পর্ক টা বন্ধুত্বের থেকে আরো বেশি হয়ে গেছে।


বেলা বারোটার আগেই অফিস ঢুকে গেলাম। সবই আগের মতই আছে। আমাকে অফিসে আসতে দেখেই হাল্কা একটা গুঞ্জন সুরু হয়ে গেল।
মনীষ এখনো অফিস আসে নি। একটু ওয়েট করতেই হবে।
হাজার হোক কাদায় পরে আছি আমি। কি আর করা যাবে।
খানিকক্ষণ বাদে উঠে পিন্টুর কেবিনে ঢুকলাম।
পিন্টু আমাকে দেখে খানিক্টা যেন থতমত খেয়ে গেল।
- আরে মাধব দা...
- বলো ভাই কি খবর! অফিস কেমন চলছে।
- আর কি যেমন চলছিল তেমনি আছে। মনীষের সাথে
একটু ভালো খাতির হয়েছে বলতে পারো। তা তুমি
হটাথ কলকাতার অফিসে কি মনে করে...
- ক্যালান খাবে নাকি.... এমন ভাব করছিস যেন কেউ কিছু জানেনা...
-- আরে সরি সরি দাদা... তবে ভেরি আনফরচুনেট... আমি ভাব্লাম তুমি কি মনে করবে...
একটা কথা জিজ্ঞেস করি দাদা.. কিছু মনে কোরো না... সত্যিই কি কিছু গরমিল হয়েছে !!
--- দেখো ভাই, ঝামেলা যে কিছু হয়নি তা বলা যাবে না... তবে এরম ভাবে ব্যাপারটা ফলাও করার মতোও নয়- এটুকু বলা যায়।

- দাদা বহুদিন তোমার কাছ থেকে কাজ শিখেছি, অনেক শ্রদ্ধা করি তোমাকে, একটা কথা বলি তোমাকে প্লীজ কিছু মনে কোরো না...
তোমাকে এরম একটা পরিস্থিতি তে দেখবার জন্য মনীষ হয়ত অনেক দিন ধরে ওয়েট করছিল। এবার ও তোমায় সম্পূর্ণ ভাবে ওর কব্জায় পেয়েছে, খুব সহজে ছারবে না.... প্লীজ অনেক ভেবে ভেবে স্টেপ নিও।
সবাই আমরা বকলমে মনীষের কেনা গোলাম, তোমায় হেল্প করার ইচ্ছে থাকলেও কারো কিছু করার নেই।
প্লীজ কিছু মনে কোরো না।
মনকে শক্ত করো, অনেক ঝড় আস্তে চলেছে।



আমি বেশ খানিকক্ষণ ফ্যল ফ্যল করে পিন্টু র দিকে তাকিয়ে রইলাম। মুখে কোনো কথা আসছে না... তারপর অনেক কস্টে বললাম - কি থেকে কি যে হয়ে গেল ভাই... থাক বেশি ভাবিস না, নিশ্চই কোনো রাস্তা বেরিয়ে আসবে...
বলে আর ওয়েট করলাম না... বেরিয়ে এলাম।
এতক্ষনে মনীষ নিশ্চই চলে এসেছে...


অনেক কষ্ট করে দরজা টা knock করে বললাম - মাধব হিয়ার স্যার, মে আই কাম ইন।
[+] 2 users Like ronylol's post
Like Reply
#12
ভেতর থেকে একটা দমকা হাসির আওয়াজ আসল, আরে আপনি তো পুরো পাগল হয়ে গেছেন, প্লীজ আসুন।
মনে যেন অনেকটা জোর পেলাম।
ভেতরে বসলাম।
যথারীতি খেজুরে আলাপ শুরু হল। আমার বউ এই, আমার বউ সেই। নতুন অফিস কেমন চলছে, নতুন সেক্রেটারি কেমন এগুলোই চলছে।
বেশ খানিক্ষন বাদে এবার শুরু হল- আমি কথাটা পারতেই মনীষ বলে উঠল -' নো নীড টূ এক্সপ্লেন মাধব। আমি তোমার অফিস, এবং ফ্যামিলি নিয়ে তোমার থেকে বেশি জানি।'
নাউ দ্য ফ্যাক্ট ইজ তুমি কিভাবে ব্যাপারটা হ্যান্ডেল করবে।
দেখো আমি বিজনেজ ম্যান...প্রফিট ছাড়া কোনো ব্যাপারে আমার সাথে কথা বলে লাভ নেই। আমি কোনো ব্যাপারেই হেল্প করতে পারব না।'

-- কিন্ত স্যার মানে আমি কিভাবে প্রফিট...
-- দেখো বস... ডাইরেক্ট লি কথা বলছি, প্লীজ হার্ট
হোয়ো না...
ইউ নো আই লাইক ইয়োর ওয়াইফ... আমি জানি আপনি সেটা না জানলেও ফীল তো করেনই....
তো টেক দ্য এডভান্টেজ...
আর বেশি কি বলব।

আমার মাথায় যেন হাজার হাজার শুয়োপোকা কিল বিল করে উঠল...আরে কি বলছে। আমার জন্য বউ টাকে বেচে দেব.... শালা...

--- মনীশ আবার বলে উঠল.. ও আই ফরগট, এখন মনে হয় সুগন্ধাকে আর ভালো লাগছে না... নেক্সট টাইম আপনি অফিস জয়েন করলেই আমি নতুন সেক্রেটারি পাঠিয়ে দেব। ইউ উইল বি হ্যাপি টু সী হার...
একদম ওই আপনার যাকে বলে খাপি মাল...
বলে নিজেই বিশ্রী ভাবে হ্যা হ্যা হ্যা হ্যা করে হেসে ঊঠল...

কোনো হ্যান্ডসাম ছেলে যখন কাউকে অপমান করে, তাদের মুখ গুলো যেন বীভৎস হয়ে যায়।
আমি আর কোনো কথা বলতে পারলাম না। বুঝতে পারলাম যে মনীষ আমার ব্যাপারে সব্বব্ব জানে.

কিছু করার নেই... বললাম একটু ভাবার সময় দিন স্যার... নিশি র সাথেও তো একটু কথা বলতে হবে...

---ও হোহ.... ডোন্ট ওরি... আই উইল ম্যানেজ... আপ আপ্নে ডিসিশন দিজিয়ে...

--- স্যার...
কি বলব..জিভ যেন গলার ভেতর শুখিয়ে গেল... মাথাটা দুলে উঠল...
অনেক কস্টে বলে ঊঠলাম...
স্যার, আমাকে বাচান। খুব বিপদে পড়ে যাব স্যার... পুরো ক্যারিয়ার বর্বাদ হয়ে যাবে।

-- ডোন্ট ওরি। আপনি রাচি চলে যান। অফিস করুন, আই উইল ম্যানেজ...
তারপর চোখ মেরে বল্ল -ফ্ল্যাট টা সাজান... ফর আওয়ার হানিমুন।


- আমি চমকে ঊঠলাম... তাড়াতাড়ি তে আর মুখে কোনো কথা বেরলো না। বলে উঠলাম... হ্যা স্যার - ইয়েস স্যার... সিওর...

-- মনীষ আবার হা হা করে হেসে উঠল... চোখের কোনায় জল মুছতে মুছতে বলে উঠল- ওকে মাধব... আপনি আসুন এবার।

আমি বেরিয়ে এলাম।
মাথাটা পুরো ঝা ঝা করছে... বাথ্রুমে গিয়ে ঘাড়ে মাথায় একটু জল দিয়ে ধাতস্ত হলাম... এবার যেন আমি বাস্তবে ফিরে এলাম...

মনে হল এ কি করে এলাম... এবার নিশি কে গিয়ে বলব... তোমাকে মনীষের সাথে শুতে হবে।
উফফফ আর ভাবতে পারছি না...


ক্যাব ধরে বাড়ির পথে রওয়ানা দিলাম।



বাড়ি পৌছোনোর পর থেকেই বুকের বা দিক টা কেমন যেন ব্যাথা ব্যাথা করছে।
অফিসের ব্যাপারে জিজ্ঞেস করে করে নিশিও আর কোনো কথা বলছে না।

আমি কি বলব ওকে! যে নিজেকে বাঁচাতে ওকে বেচে দিয়ে এলাম...
রাত্রে খাবার পর ও থাকতে না পেরে শেসে আমাকে শাসিয়ে বল্ল - দেখ মাধব এবার যদি কিছু না বল আমি কিন্ত মনীষ কে ফোন করতে বাধ্য হব...
আমি তাও কোনো উত্তর দিতে পারলাম না..।
শেষ অব্দি রাত ১০:৩০ নাগাদ ও ফোন করেই বসল মনীষ কে।

প্রায় ১ ঘন্টা পর ও যখন কথা বলা শেষ করল তখন আর আমি বুঝতে পারছি না ও রাগ করেছে নাকি খুশি হয়েছে... কেমন যেন একটা গুমোট সিচুয়েশন...
কি বলব বুঝতে পারছি না।



নিশি ফিরে আসতেই জিজ্ঞেস করলাম --কি হল...! ও কিছু না বলে একটু কঠিন ভাবে বলে উঠল - যা করার তো করেই এসেছ,এবার ঘুমাও।
আমি আর কথা না বাড়িয়ে চুপ চাপ দুরু দুরু বক্ষে শুয়ে পড়লাম... কখন ঘুমিয়ে পড়েছিলাম মনে নেই। নিশির চুড়ির রিন ঝিন শব্দে ঘুম ভাঙল... দেখি ও আমার ব্যাগ গোছাচ্ছে।
বুঝলাম আজ ফেরত যেতে হবে। মনটা খারাপ হয়ে গেল... চাকরি বাচাতে বউ সংসার সব হারালাম... কি জানি কাল মনীষ ওকে আমার ব্যাপারে কি কি বলেছে...
ভাঙা মন নিয়েই ফ্রেস হলাম... ব্রেকফাস্ট টেবিলে আর তেমন কোনো কথা হল না... নিশি শুধু বল্ল ফ্ল্যাট টা রেডি করে রেখ... খুব শিগগিরি তোমার ওখানে যেতে হবে...
আমি খেতে খেতে হটাথ চমকে উঠলাম... মনে হল যেন বুকের বাঁ দিক টা যেন ফাকা হয়ে গেছে... নিশিকে মনে হয় চির জীবনের মত হারিয়ে ফেললাম...
কিন্ত হাতে আর কিছু নেই... একবার তীর বেড়িয়ে গেলে তাকে আর ফেরত আনার কোনো উপায় নেই।

ভগ্ন হৃদয়ে বেড়িয়ে পড়লাম। মনে হচ্ছিল যেন চীর জীবনের মত নির্বাশিত হয়ে গেলাম।

---- ----- ++++ ----- ------


বিকেলে রাচি পৌঁছানোর পর থেকেই সব রেডি করতে লাগলাম...
আমার আসন্ন অপমান খন্ডন করার উপায় আর কারো হাতে নেই।এটা অনিবার্য...
সেক্রেটারি সুগন্ধা সবই জানত... ও অন্য অফিসে চলে গেল। যাবার সময় অনেক্ষন ধরে বুঝিয়ে গেল - এসব নিয়ে বেশি চাপ না নিতে... এসব নাকি রেগুলার হয়েই চলছে... ও নিজেও স্বীকার করল যে আমার বেলাতেই এটা অনেক পরে ঘটল... আসলে বাকি ম্যানেজার দের ক্ষেত্রে নাকি এমন ঘটনা অনেক ঘটেছে...

আমি এমন দুসচিন্তার মধ্যে আর ওর কথার মাথা মুন্ডু বুঝতে পারছিলাম না...

দিন দুয়েকের মধ্যে সমস্ত রুমগুলো ঠিক ঠাক করে প্রায় ফাইফস্টার লেভেলে নিয়ে যাওয়া হল...

এভাবে সপ্তাহ খানেক কেটে যাওয়ার পর নিজের মনে যেন একটু সাহস ফিরে পেলাম... মনে হতে লাগল যেন মনীষ আমার সাথে একটা প্র*্যাক্টিকাল জোক করেছে... তার বেশি কিছুই না।
এমনি মাস খানেক অফিস চলার পর হটাথ একদিন মনীষ ফোন করল...
"আমরা কাল সকালে আপনার গেস্ট হচ্ছি বুঝলেন..."
- আমরা মানে স্যার...
- "আরে ইয়ার ইয়ে বাঙালি... আমি আর আপনার বউ নিশি... বি প্রিপেয়ার্ড"


সকাল দশটা নাগাদ এয়ারপোর্টে নিশিদের রিসিভ করতে গেলাম। ফ্লাইট ল্যান্ড করার কিছুক্ষণ পর দেখলাম নিশি ফাইনাল এক্সিট গেট দিয়ে বেরচ্ছে। কিন্তু কার সঙ্গে যেন হাঁসাহাঁসি করতে করতে ও লাগেজ ঠেলে নিয়ে আসছে। কে ওটা?চেহারাটা স্পষ্ট হয়ে উঠতেই বুকটা ধক করে উঠলো আমার। মনীষ ও আসছে - দুজন এমন ভাবে গল্পে মত্ত যে প্রথমটায় আমাকে দেখতেই পায়নি। অবশেষে মনীষই প্রথম আমাকে দেখলো।
-“মাধব দেখ তোমার বউকে সঙ্গে করে নিয়ে এসেছি। নাও তোমার বউ বুঝে নাও” বলে আমার দিকে হাত বাড়িয়ে দিল। আমি ওর সাথে সেকহ্যান্ড তো করলাম কিন্তু আমার মুখের হাঁ যেন কিছুতেই আর বুঝছিলনা।মনীষ বোধ হয় বুঝতে পারলো আমার অপ্রস্তুত অবস্থা।

বললো –“আসলে আমার আজ আর কাল একটা ফরেন পার্টির সাথে মিটিং আছে এখানে। ব্যাপারটা পজেটিভ হয়ে গেলে আর একটা বড় কনট্র্যাক্ট হবে ওটা। প্রোজেক্টটাতে আগে আমাদের ডাকা হয়নি। তাই এখানে আসার ব্যাপারটা আগে থেকে ঠিক ছিলনা, ক্লায়েন্ট পার্টি হটাত কাল সকালে আমাকে কনফার্ম করলো। তোমার রেসিডেন্স তো আছেই, তাই থাকার সমস্যা নেই, যদি পজেটিভ কিছু হয়ে যায়।

নিশিকে নিয়েই চলে এলাম। আপনার আমার দুজনেরি ভাল সময় কাটবে।
আমি তো ভাবছিলাম ফোনে তোমাকে বারনই করে দেব এয়ারপোর্টে আসতে, কারন নিশি তো আমার সাথেই চলে যেতে পারতো তোমার রেসিডেন্সে, কিন্তু নিশির তো অতক্ষণ তর সইলোনা তোমাকে না দেখে, তাই আমাকে বারন করলো তোমাকে বলতে। এই কথা বলে মনীষ- নিশির দিকে হাঁসি হাঁসি মুখে তাকালো। নিশি একটু অপ্রস্তুত ভাব দেখালো ওর ইয়ার্কি শুনে।

আমি বুঝতে পারলাম আসলে নিশি আমাকে বারন করতে চায়নি কারন ও জানে আমি ওর ব্যাপারে কি ভীষণ রকমের টাচি।
যাই হোক আমরা এক সঙ্গেই আমার বাংলোতে ঢুকলাম। নিশি আমার ঘরে লাগেজ রেখে একটু বাথরুমে গেল ফ্রেশ হতে আর চেঞ্জ করতে। একটু পরেই নিশি একটা নাইটি পরে বাথরুম থেকে বেরলো। নিশি ড্রেসিং টেবিলের পাশে দাঁড়িয়ে চুল মুচ্ছিল আর আমি দেখছিলাম ওকে। সত্যি ক্লান্ত অবস্থাতেও কি ভীষণ সুন্দর দেখতে লাগে।

কে জানে কতক্ষণ বিভোর হয়ে দেখছিলাম ওকে। নিশি জানে আমার স্বভাব,ওর দিকে আমার এই ভাবে এক দৃষ্টি তাকিয়ে থাকাতে এখন আর ওর কোন অস্বয়াস্তি হয় না । সেই ওর সাথে প্রেম করার সময় থেকেই হটাত হটাত ওর দিকে এমন ভাবে হাঁ করে তাকিয়ে থাকা আমার স্বভাব। প্রথম প্রথম ও একটু রেগে যেত, বলতো –“উফ এমন হাঁ করে আমাকে সব সময় গেল কেন বলতো তুমি? আমি তো তোমারই হয়ে গেছি, তবুও কি রকম হাদেক্লার মত করে দেখ তুমি আমাকে......আমার ভীষণ লজ্জ্যা লাগে”। বিয়ের পরও এসব নিয়ে ছদ্দ রাগ দেখাতো ও। কিন্তু ছদ্দ রাগ দেখালেও মনে মনে ব্যাপারটা যে ও বেশ পছন্দই করতো তা আমি বুঝতে পারতাম। আর এখনতো ওর অভ্যাসই হয়ে গেছে।

হটাত সম্বিত ফিরলো আমার মোবাইল ফোনের রিংএ। ফোনের স্ক্রিনের দিকে তাকিয়ে দেখি মনিষের নাম্বার।

-“এ বোকাচোঁদাটা আবার আমাকে ফোন করছে কেন” মনে মনে ভাবলাম আমি। ফোন তুলতেই বললো -মাধব তাড়াতাড়ি রেডি হয়ে নাও এবার অফিস ঢুকতে হবে।

মনীষাকে বললাম ব্যাপারটা, মনীষা আমার দিকে তাকিয়ে একটু মুচকি হাঁসলো। ঠিক কেন হাসলো বুঝতে পারলামনা। ওকে জিগ্যেস করতে বললো মনীষের কাছ থেকে তোমার মুক্তি নেই মনে হচ্ছে।

কেমন যেন মনে হল হাসির আসল কারণটা ও আমার কাছ থেকে লুকিয়ে গেল।
অফিসে বসের যাবার কথা শুনতেই আমার হাত পা কেমন যেন ঠান্ডা হয়ে আস্তে শুরু করল...
আবার ফোন
-“হ্যালো মাধব, নিশিকে একবার লাইনটা দাও তো”। কি আর করবো অনিচ্ছা সত্বেও দিতে হল ফোনটা। নিশি ফোন নিয়ে কি যেন একটা শুনলো তারপর বললো -“ও আপনি নিজে পছন্দ করেছেন, হ্যাঁ হ্যাঁ আমার আপত্তি নেই । কি? হ্যা - নিশ্চই, আমি রাজি।"

নিশি আবার আমাকে ফোন ট্র্যান্সফার করে দিল-“মাধব আসল ব্যাপারটা হল আমি যে কন্ট্র্যাক্টটার জন্য এখানে এসেছি, এইবার সেই ব্যাপারে হটাত কোন হেল্প আমার দরকার হলেও হতে পারে । অনেক টাকার কন্ট্র্যাক্ট ওটা আর তড়িঘড়ি করে এসেছি বলে আমার প্রেজেন্টেসানটাও ভাল মত রেডি হয়নি। বুঝতেই পারছো কোলকাতার মত এখানে আমার কোন হেল্পিং হ্যান্ড ও নেই। তাই ভাবলাম তোমার মত একজন সিনিয়র এক্সিকিউটিভ কে যখন এখানে পাচ্ছি তখন হাতের কাছে রেখেই দি, যদি হটাত রাত বিরেতে কোন দরকার লাগে। যাই হোক আমি আর এখন কথা বাড়াবো না। চলুন অফিসটা একটু ঘুরে আসি..."

যাই হোক সেদিনটা তো অফিসের নাম করে কেটেই গেল। রাতে আমরা একটু তাড়াতাড়ি ডিনার করে নিলাম। রাত নটা নাগাদ সবে ঘরে ঢুকেছি এমন সময় আবার বাইরে থেকে মনীষের নক শুনতে পেলাম। মাধব তোমরা কি শুয়ে পড়েছ, আমি একটু তোমাদের রুমে আসবো, আমার অ্যসাইনমেন্টটার ব্যাপারে তোমার একটা আর্জেন্ট হেল্প দরকার।

কি করবো... আমি এখন সিনিয়র এমপ্লয়ী হয়ে গেছি, আমাকে তো কোম্পানির ভাল দেখতেই হবে।
তার উপর আমার মথায় আর্থিক কেলেঙ্কারির মামলা..
একটু পরেই দরজাতে নক করলো মনীষ । নিশি দরজা খুলতেই মনীষ হাঁসি হাঁসি মুখে আমাদের ঘরে ঢুকে পরলো। আমার আর নিশির সাথে দু একটা টুকরো টাকরা মামুলি কথার পর আসল কথায় এল। বললো-" মাধব আমি কাল যে কোম্পানিটার সাথে প্রাইমারি মিটিংএ যাচ্ছি সেখানে আমার একটা লেডি অ্যাসিস্ট্যান্ট দরকার। তাই আজ রাচির অফিসে গিয়ে দেখলাম মনের মত কাউকে পাওয়া যায় কি না...
বাট আই মাস্ট সে... ইয়োর চয়েস ইস ভেরি পুওর... এক্সেপ্ট দিস সেক্সি লেডি বলে নিশির দিকে দেখালো..


-“মাধব আমি ভাবছিলাম....কালকের পার্টি তে আমি নিশিকে লেডি অ্যাসিস্ট্যান্ট হিসেবে সঙ্গে নিয়ে যেতে চাই। মানে ওই পার্টিতে সবাই একজন করে পার্টনার নিয়ে আসবে। আমি কি করবো ঠিক বুঝতে পারছিনা। বুঝতেই পারছো এতো অল্প সময়ের মধ্যে স্মার্ট অ্যান্ড গুডলুকিং কাউকে জোগাড় করাও মুসকিল- পার্টিতে পার্টনার নিয়ে না গেলে সবাই আমাকে দেখে হাঁসাহাঁসি করবে। অথচ ওখানে কাল না গেলেই নয়। ক্লায়েন্টের সাথে প্রথম ইন্ট্রডাকসান, বুঝতেই পারছো আমাকে একটা দারুন ইমপ্রেশান জমাতে হবে, তবেই কোন সুযোগ আসতে পারে।
নিশি এবার আমাদের কথার মাঝে ইন্ট্যারভেন করলো।
- ঠিক আছে মনীষ... কিন্ত আমি কি করে ওখানে তোমাকে হেল্প করব...
-“নিশি ...দেখ... আমার কালকের মিটিং কাম পার্টিটা একটা জাপানী কোম্পানির সাথে। কোম্পানিটার ওনার জাপানের একটা অত্যন্ত নামি বিজনেস ফ্যামিলি। কোম্পানির মালিকের দুই ছেলেই তাদের গার্ল ফ্রেন্ড নিয়ে পার্টিতে আসবে। ওরা আবার বিজনেস ফ্যামিলির মানে প্রাইভেট কোম্পানির সাথে কাজ করা অত্যন্ত পছন্দ করে। আমি ড্যাড কে বলেছিলাম আসতে। কিন্তু ড্যাড তো পরিস্কার বলে দিল, কোনো অবস্তাতেই উনি বিজনেসে জড়াবেন না।
একে তো ড্যাড যাচ্ছেননা, আমাকে সেই ব্যাপারটাও ম্যানেজ দিতে হবে, তার ওপরে যদি গার্ল ফ্রেন্ড বা ওয়ায়িফ না নিয়ে যাই তাহলে আমরা যে ওদের সাথে মিটিংটার ব্যাপারে সিরিয়াস সেটা ওদের বোঝানোই মুস্কিল হবে। এখন এই শেষ মুহূর্তে ও না আসায় তুমিই আমার একমাত্র ভরসা।

আমি মনীষের কথা শুনে মনে মনে প্রমাদ গুনলাম। কোম্পানি আমাকে এত ফেসিলিটি দিচ্ছে, তার উপর মনীষ নিজে আমার ব্যাপারটা হ্যান্ডেল করবে বলেছে আর আমি কোম্পানির এই জরুরী দরকারে মুখের ওপর না বলি কি করে?

এই সিচুয়েসনে আমার এখন ওকে কোনভাবেই না বলার উপায় নেই। একমাত্র আমাকে বাঁচাতে পারে খোদ । ও যদি যেতে না চায় তাহলে আমি বেঁচে যাই। মনীষ আমাকে জোর করতে পারে কিন্তু নিশিকে নয়। আমি নিশির দিকে অর্থপূর্ণ দৃষ্টি তে তাকালাম। ও তাই দেখে আমতা আমতা করে মনীষকে বোললো - আ - আমি কি...

কিন্তু মনীষ নিশি কে কথা শেষ করতে না দিয়েই বোললো –" তুমি প্লিজ আর না কোরনা। দেখ মাত্র দু তিন ঘণ্টার ব্যাপার। তোমাকে বিশেষ কিছু করতেও হবে না শুধু আমার সাথে থাকলেই হবে। বাকি আমি সব সামলে নেব। পার্টি শেষ হলেই আমি তোমাকে নিয়ে সোজ্জা মাধবের কাছে চলে আসব,তুমি শুধু আমার সাথে যাবে, ডিনার করবে, আর চলে আসবে। তোমার মত স্টানিং বিউটি যদি আমার সাথে যায় তাহলে দেখবে ওরা কেমন আমার ওপর ঈর্ষা কাতর হয়ে পরে। তোমার মধ্যে আছে সেই সনাতন ভারতীয় নারীর চিরন্তন স্নিগ্ধ রুপ। ওরা এরকম কোনদিন দেখেনি। দেখো তোমাকে দেখে ওরা কেমন অবাক হয়ে যায়”।
[+] 3 users Like ronylol's post
Like Reply
#13
বুঝতেই পারছিলাম মনীষ নিশিকে এই সুযোগে একটু অয়েলিং করে নিল।
-“ঠিক আছে মনীষ তুমি যখন এতো করে বোলছো তখন দেখি.........আর তোমাকে না বলাও তো আমার পক্ষে মুস্কিল, কারন তুমি তো আর যে সে লোক নও, তুমি হলে গিয়ে আমার হাজব্যান্ডের বস”।
মনীষ কথা শুনে একটু হাঁসলো কিন্তু আমার মনে হল ও হাঁসছে এই ভেবে যে নিশিকে অয়েলিং করে ছোঁড়া ওর তীরটা একবারে নিখুঁত নিশানায় লেগেছে।

নিশি রাজী হয়ে যেতে আমারও আর বিশেষ কিছু করার রইলোনা। কারন মনীষ এমন সুন্দর ভাবে সিচুয়েসনটা ওর মত করে নিশিকে এক্সপ্লেন করে ওকে রাজী করিয়ে নিল যে আমার বসে বসে দেখা ছাড়া আর বিশেষ কিছু করার ছিলনা।
নিশিকে কাল রাতের পার্টি কাম মিটিঙের টাইম এবং কি ধরনের ড্রেস ওর পরা উচিত সেই সম্বন্ধে একটা পাঁচ সাত মিনিটের ক্লাস নিয়ে সেই রাতের মত মনীষ বিদায় নিল।
রাতে নিশিকে করার সময় ওকে আশ্চর্য রকমের নির্লিপ্ত লাগলো... এসব যেন হওয়ারি ছিল...
সমস্ত ব্যাপার টাই কেওম যেন স্ক্রিপ্টেড বলে মনে হচ্ছিল।


সকাল থেকেই মনটা কেমন যেন খারাপ লাগছে। বার বার মনে হচ্ছে, আমার পাপের ফলেই আজকের দিন দেখতে হচ্ছে। আগে কত ভালো ছিলাম। না ছিল এত প্রভাব পতিপত্তি না ছিল এত সমস্যা। ভগ্ন মনেই নিশি কে গুডবাই কিস করে অফিসের দিকে রওয়ানা দিলাম। ১১/১২ টা নাগাদ ওরা মিটিং এ বের হবে।


অফিসে গিয়ে যথা রীতি পুরোনো হিসাব পত্র মেলাতে মেলাতে এদিকার খবর ভুলেই গেছিলাম। হিসেবের গোলমাল যতটা মিটিয়ে নেওয়া যায় আর কি...


অফিস থেকে বাড়ী ফিরলাম প্রায় রাত ৮ টা।
দেখি...নিশি মিটিং থেকে ফিরে চানটান করে পুরো ফ্রেস । আম ওকে দেখে অবাক, ও সাধারণত সবসময় শাড়ি পরে । সালোয়ার কামিজ-ও বেশি পরে না । আজ সেই নিশির পরনে Tight শর্ট জিন্স আর সঙ্গে টপ । দারুন দেখাচ্ছে আমার বৌটাকে । লো-কাট শর্ট জিন্সের ভেতর দিয়ে নিশির ভারী পাছা দারুনভাবে পরিস্ফুট । আর লাল টপের মধ্যে দিয়ে ওর স্তন-বিভাজিকা তো স্পষ্ট আর তার সঙ্গে দুই স্তন সেটে আছে । হেসে আমার বউ নিশি আমাকে বলল , কেমন ভালো দেখাচ্ছে আমাকে? আমি আর কি বলব ! বললাম ভিসন ভালো দেখাচ্ছে । আগে কখনো জিন্স পরনি কেন ? তোমার ফিগারটা এই পোশাকের জন্য মানানসই । নিশি হাসলো বলল তারাতারি রেডি হয়ে নাও , মনীষ এসে পড়বে । আজ আমরা বাইরে ডিনারে যাচ্ছি।
আমাদের মিটিং পুরোপুরি সাকসেসফুল। তাই মনীষ ট্রীট দিচ্ছে।

৯ টার কাছাকাছি মনীষ রেডি হয়ে বেরিয়ে এল। ও ওর গেস্ট রুমে বিশ্রাম নিচ্ছিল।
আমি কনগ্রাজুলেট করে একসাথে বের হলাম।
হটাথ মনীষ বল্ল আচ্ছা আমরা দুদিন কোথাও বেড়িয়ে এলে কেমন হয়।
কি বল নিশি...
নিশি এক বাক্যেই রাজি...অগত্যা আমাকেও রাজি হতে হল।

সেই রাত্রে তখনি আমরা পালামৌ রওয়ানা দিলাম।
ওখানে একটা নামি ৫ স্টার হোটেলে মনীষের এজেন্ট আমাদের রুম বুক করে দিল।

শুরু হল আমাদের জার্নি।


অনেকটা জার্নি করে যখন পৌছালাম তখন প্রায় ভোর হয়ে এসেছে।
ক্লান্ত হয়ে আমি নিশি কে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম।

১০ টা নাগাদ ঘুম থেকে উঠে দেখি নিশি নেই। নিশ্চই বাইরে হাটা হাটি করছে, বা ব্রেকফাস্ট করতে গেছে।
ফ্রেস হয়ে আমি ব্যালকনি তে এসে দাড়ালাম।

দেখি হোটেলের সুইমিং পুলের ধারে আমার বউ রোদ পোহাচ্ছে... কালো সুইম-সুটের টপ পড়েছে ওপরে তলায় ম্যাচিং বিকিনি । ওপরে ঢাকার জন্য পাতলা একটা সাদা শার্ট । দারুন সুন্দর দেখাচ্ছে আমার বৌকে ।
ওই পাগলকরা ফিগারে এই পোষাকে ওকে সবাই যে চোখ দিয়ে ''. করে দিচ্ছে তাতে আর কোনো সন্দেহ নেই। নিশির স্তনের আকৃতি , নিতম্ব স্পষ্ট পুরো । আমি ভীসন উত্তেজিত হয়ে গেলাম ।
তবে এটা ভেবে আমি নিজেই অবাক হয়ে গেলাম যে আমার উত্তেজনা এই ভেবে কিন্ত হচ্ছে না যে আমার হট বউকে আমি ভোগ করব...বরং আমার মনে হতে লাগল যারা ওকে এই ড্রেসে দেখতে পাবে , সেই পাগল হয়ে যাবে, তারা আমার বউকে পেলে কিভাবে দলাই মলাই করে ভোগ করবে এই ভেবেই আমার বাড়া শর্টসের ভেতর ঝিনকি মেরে ঊঠল।
নিশির কালো ব্রা যদিও পাতলা শার্ট দিয়ে ঢাকা কিন্তু তার ভেতরে আমার স্ত্রীর যৌন আবেদন পুরো স্পষ্ট । কি সুন্দর লাগছে আমার বৌটাকে ।

হটাথ কোত্থেকে মনীষ এসে নিশি কে কোলে তুলে নিয়ে সোজ্জা সুইমিং পুলে ফেলে দিল...

নিশির বয়স যেন দশ বছর কমে গিয়েছে । জলে পরে গিয়ে নিশি মোটেই রাগ করলো না বরং সে কি খিলখিল হাসি । সংগে সঙ্গেই দেখি জবাব দেবার জন্য আমার লজ্জাবতী বউ মনীষকে জল ছেটাছে । ওরা দুজনেই পুরো নিজেদের মধ্যে ডুবে ছিল...অনেক দিন বাদে নিশি কে এমন প্রান খোলা হাসতে দেখলাম... কি মিষ্টি লাগছিল যে কি বলব ।
এবার লক্ষ্য করলাম জল ছেটাবার সময় নিশি একটু নিচু হলেই ওর বড় স্তন পুরো বেরিয়ে আসছিল । আমি ওপর থেকে স্পষ্ট বুঝতে পারছি মনীষ এমন ভাবে দারিয়েছে যেন পরিস্কার নিশির দুদ গুলোকে অন্তত যেন চোখ দিয়ে উপভোগ করতে পারে...
বারমুডার মধ্যে তো আমারটা পুরো লোহার ডান্ডা ।

পুরো ভিজে গেছে নিশির শরীর । আর প্রতিটি রেখা স্পষ্ট । পাতলা শার্ট-টা পুরো লেপ্টে আছে শরীরে । ব্রার ওপর দিয়ে স্তন স্পষ্ট । আর এমনকি, উফ স্তনের বোটা পুরো খাড়া বোঝা যাচ্ছে । আর শার্ট-টা উঠে যাওয়াতে ওহহ .. নিশির প্যান্টি ওর পাছার খাজে পুরো লেপ্টে ।

এই অবস্তায় দেখি লাফ দিয়ে মনীষ ও জলে নেমে গেল...
নিশি লজ্জা লজ্জা মুখ করে যেন বলতে লাগল... এই এই.. না না... একদম পাশে আসবে না....

মনীষের তাতে থোরাই কেয়ার... ও এখন নিশির পতি দেবের ভাগ্য বিধাতা....
পুরো আমার চোখের সামনেই মনীষ আমার ডবকে বঊটাকে সজোরে জড়িয়ে ধরে জলে ডুব দিল...

একডুব দিয়ে ঊঠতেই দেখি নিশির কাধ থেকে পাতলা শার্টটা পুরো সরে গেছে... জলের তোড়ে বুক থেকে বিকিনি ব্রা টা সম্পুর্ন সরে গিয়ে ডবকা বুক দুটো পুরো উদোম হয়ে গেছে, সকালের সূর্যর আলোর ছটায় ও দুটো পুরো চক চক করছে...

বারমুডার ভেতর আমার বাড়া টা এইবার যেন ফেটেই যাবে... আর থাকতে পারছি না...

মনে হল মনীষের অবস্থা এমার থেকেও সঙিন.. মনীষও আর থাকতে না পেরে ওই অবস্থাতেই ওই ওপেন সুমিং পুলেই আমার একমাত্র বউয়ের দুদ দুটোতে নিজের মাথা টা সজোরে চেপে ধরল....

আমার মাথা দিয়ে যেন ধোয়া বেরোতে আরম্ভ করল... আর নিজেকে আটকে রাখতে পারলাম না.... ওপেন পুলে নিজের অফিসের বসকে আমার নিজের বউয়ের ডবকা দুধ এভাবে খেতে দেখে বারমুডার ভেতরেই আমার বীর্যপাত হয়ে গেল...

অনেক দিন পর এমন কঠিন বীর্যপাতের তোড়ে মনে হচ্ছে যেন, পা গুলো কাঁপছে... কোনো মতে আবার রূমের ভেতর ঢুকে ধপ করে বিছানায় পড়লাম।
সুইমিং পুলে তখন কি হচ্ছে তা নিয়ে আর কোনো আগ্রহ হচ্ছে না। মনে হচ্ছে যেন মনীষ যা করছে করুক। আমার বউ টাকে চুষে ছিবড়ে করে দিক।
আমি কেবল একটু শান্তি চাই। আর মানুষিক চাপ সহ্য করতে পারছি না।


এই সব ভাবতে ভাবতে কখন যেন আবার চোখ লেগে এসেছিল।

রুমের দরজা খোলার হাল্কা আওয়াজে তন্দ্রা কেটে গেল।
মনীষ কি দশা করেছে আমার ডবকা বউটার...

লাল টুকটুকে লেসের প্যান্টি টা জলে ভিজে স্যাত স্যতে হয়ে আছে...
পড়নের ফিনফিনে শার্ট টা দিয়ে কোনো মতে বিশাল বুক দুটো ঢেকে রেখেছে...
তা ছাড়া সারা শরীরে আর কোনো কাপড় নেই...
দেখেই আমার বাড়া মহারাজ আবার মাথা চাড়া দিয়ে উঠল।

আমি আমার মানসিকতায় নিজেই অবাক হয়ে গেলাম।
নিজের বউকে দেখে যেন পরস্ত্রী র উত্তেজনা পাচ্ছি।

আমি আতকে উঠে জিজ্ঞেস করলাম... এ কি.... সাত সকালে এই অবস্থা কি করে হলো...

নিশি আমাকে পাত্তাই দিল না। বল্ল - ধুর তুমি তো এসে থেকে পরে পরে ঘুমোচ্ছো। আমি নিচে পুলের পাশে ছিলাম। তোমার বস জলে ফেলে দিয়েছে। ভীষন দুষ্টু।

তোমার মত হাদা নয়।
নাও এবার বিছানা ছাড়ো... ব্রেকফাস্ট তো শেষ। এবার লাঞ্চ টা তো করবে নাকি...!

আমি সামনের ঘড়ি টাতে দেখলাম দুপুর পৌনে একটা বাজে।

মানে নিশি প্রায় তিন ঘন্টা সুইমিংপুলে কাটিয়ে এল...

ইশ শ.... ওই খোলা সুইমিংপুলে সবার চোখের সামনে ওরা কি কি যে করল,কে জানে।

নিশির কথায় আড়মোড়া ভাঙতে ভাঙতে আর একটু গড়িয়ে মুখে জল দিয়ে এলাম।
নিশি দেখি ততক্ষনে লাঞ্চের জন্য রেডি...


দেখি একটা হটপ্যান্ট আর স্প্যাগেটি টপ পড়েছে। হাতে দুটো বড় চুড়ি, লাল লিপস্টিক, নেলপালিশ দিয়ে দিয়ে নিশি কে পুরো নতুন বিয়ে হওয়া বউ বলে মনে হচ্ছে, যে বরের সাথে হানিমুনে এসেছে।

নিচে হোটেলের রেস্টুরেন্টে লাঞ্চ টা আমরা তিন জনে একসাথে ই সারলাম।
এবার বস মনীষ শুরু করল। মাধব বাবু...
হ্যা স্যার, বলুন স্যার...
আপনার কেসটা অনেকটা সলভ করে এনেছি বুঝলেন।
এই হোটেলে থেকেই হয়ত বা ব্যাপারটা সাল্টে ফেলব, বুঝলেন। একটু সোময় লাগবে বোটে। কিন্ত আমি নিশ্চিত আপনার কোনো ক্ষতি হবে না।

- স্যার আমি পুরো আপনার উপর ছেড়ে দিয়েছি। আমার আর কছু বলার নেই। তবে বলছিলাম যে গরমের ছুটি পড়ছে... ছেলেটাকে আনতে যেতে হবে। নিশি যদি একটু গিয়ে নিয়ে আসত.....

- আরে বাপরে... আপনি তো কেসের মেইন ফ্যাক্টরি মিস করে যাচ্ছেন... নিশি চলে গেলে আপনাকে কি করে বাচাব মাধব বাবু.... বরং স্কুলে ফোন করে দিন। আপনি দু দিন পরে গিয়ে নিয়ে আসবেন... এখনো তো হাতে আরো ২-৩ দিন সময় আছে!


- হ্যা স্যার, তা আছে।


- আর আমারো ওই ৪-৫ দিন ম্যাক্সিমাম লাগবে।

আমার মাথায় যেন হাজার হাজার পোকা কিলবিল করে উঠল... অপদার্থ, গবেটের মত ভাব দেখালেও আমি পরিস্কার মনীষের ইংগিত গুলো ধরতে পারছিলাম!
আর নিশি সব বুঝে মুচকি মুচকি হেসে যাচ্ছিল, শেষে তো থাকতে না পেরে খিল খিল করে হেসেও ঊঠল।

বুঝলাম নিশি সম্পূর্ণ রাজি।
আমার মতামত আর কোনো গুরুত্ত রাখে না... আর কি। সবাই যখন রাজি, আমি বাধা দিয়ে ভিলেন সাজি কেন... যেখান সব দোষ আমার।


লাঞ্চ তো শেষ.. এবার রুমে ফেরার পালা। যদিওবা অনেকটা ঘুমিয়ে নিয়েছি,তবুও আবার যেন ঘুম ঘুম পাচ্ছে।

তাছাড়া আমার আর মনীষের সাথে থাকতে ভালো লাগছিল না।
ওর সামনে যেতেই কেমন যেন মানসিক চাপ অনুভব করছিলাম। ব্যাপারটা যেন মনীব আর ভৃত্যের পর্যায়ে চলে গেছিল।

অবশ্য এটাও মনে হচ্ছিল যেন আমার বউয়ের কাছেই আমি অবাঞ্ছিত।

কাজটা জদিও আমি এমনই করেছি। তবুও এমন নিস্পৃহ ভাব টা মেনে নেওয়া টা খুব কষ্টকর। তার উপর আমি এটাও নিশ্চিত যে মনীষ ওকে কিছুদিনের জন্য কেবল এটো করবে। তারপর আবার যে কে সেই। এচ্ছা এই ব্যাপারটা নিশি জানে তো?

আর বসে থাকতে ভাল লাগছিল না। বাধ্য হয়ে বললাম - নিশি আমার শরীর টা ঠিক লাগছে না। আমি রুমের দিকে যাচ্ছি। তুমি কি একটু পরে আসবে?

--সে কি এই তো ঠিক ছিলে... কি হল! যাও তুমি রুমে গিয়ে রেস্ট নাও। আমার দুপুরে ঘুমোলে রাতে আর ঘুম পাবে না। প্লীজ, তুমি জোর কোরো না... আমি একটু লনে হাটা হাটি করি।


তারপর নিশি আমার মতামতের তোয়াক্কা না করেই হটাৎ মনীষের দিকে ফিরে বলতে শুরু করল
- এই জানো তো এই হোটেলের একটা অরচার্ড আছে। অনেক গাছে ফলও ধরেছে দেখলাম। যাবে নাকি একবার....

- নিশ্চই... আপনার ইচ্ছা আপাতত আমার কাছে অর্ডার। বলেই আমার দিকে তাকিয়ে একটা বিষ হাসি দিল....

মানে, যেন বলেই দিল, এবার আপনি আসুন তো!

আমি কোনো কথা না বাড়িয়ে চুপ চাপ রুমের দিকে রওয়ানা দিলাম।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#14
রুমে এসে থেকে ছটফট করছি। মনটা অদ্ভুত রকম ভারাক্রান্ত। কিছুতেই ঘুম আসছে না। মনে হচ্ছে যেন নিজের হাতে আমার বউকে মনীষের হাতে তুলে দিয়ে এলাম। ইশ... একবার মনে হচ্ছে ছুটে যাই। গিয়ে বলি আমার যা খুশি হোক, বউয়ের গায়ে যেন হাত না পরে।

আবার মনে হচ্ছে, আমার কিছু হয়ে গেলে ও তো এম্নিও নিশিকে অধিকার করবে।

নাহ... আমার হাতে আর কিছু নেই।

সবটাই এখন মনীষের খেলা। আমি খেলার গুটি ছাড়া আর কিছু নয়।

এসব ভাবতে ভাবতে কখন যেন ঘুমিয়ে পড়েছি।

ঘুম ভাঙতে দেখি নাইটি পরে আমার পাশেই নশি শুয়ে আছে । কখন এসে শুয়েছে টেরও পাই নি...একটু দেখেই বুঝলাম ভেতরে কিছু পরেনি । আর আমি আসতে আসতে ওর গায়ে হাত বোলাছিলাম । নিশির পাছাতে হাত বোলাবার সময় ভাবছিলাম জলের মধ্যে মনীষও কি হাত দিয়েছে ওর পাছাতে ? নিশি কি কিছু বলেছিল, না - না বলে সুধু উপভোগ করেছে ?
ভাবতেই নিশি কে কষে জড়িয়ে ধরলাম...জড়াবার সময় ওর উরু ঠেকছিল আমার বাড়ায়... আচ্ছা জলের মধ্যে মনীষও কি এটা করেছে?

ইশ কি সব ভাবছি ! নিশির পাছাতে ঠেকানো আমার লিঙ্গটা বাশ হয়ে গেল একটুতেই । উফ । কি নরম আমার বৌএর পাছাটা । নিশির ঘুম ভেগে গেছিল...দুষ্টু হাসি হেসে তাকালো আমার দিকে ।

আবার অসভ্যতা ? আমি বললাম এত নরম পাছাতে লাগলে খাড়া তো যে কোনো লোকেরই হবে । নিশি জবাবে দুষ্টু হাসলো ।
আমি মনে মনে ভাব্লাম.. আচ্ছা বাগানে ঘুরতে গিয়ে কি ওদের মধ্যে ঝগরা হয়ে গেছে...

আর কিছু বললাম না। এবার আর শুয়ে থাকতে ইচ্ছা করছে না।
উঠে পরে রুম সার্ভিসে চায়ের ওর্ডার দিয়ে টিভি দেখতে বসলাম।
নিশি ঊঠে যোগা করতে শুরু করল।
ঘন্টা খানেক বাদে দেখি প্রায় সাড়ে নটা বাজতে যায়... ডিনারে দেরী হয়ে যাবে ।
ডিনারে আবার সেজেগুজে যেতে হবে । এখানে বড়লোকের ব্যাপার তো । আমি বাইরে একটা সিগারেট খেতে গেলাম । আর সেখান থেকে কাপল-দের দেখছিলাম । এখনো অনেকে সুইমিং পুলে আছে । তাদের বৌদের পরনে সুধু সাতারের পোশাক । বেশ ভালো লাগছিল বৌদের ওই পোশাকে দেখতে। সত্যি কি সুন্দর জায়গা । পুরো দুনিয়ার সাথে যেন কোনো সস্পর্কই নেই।
আধ ঘন্টা পরে ফিরে এসে দেখি নিশি শাড়ি পড়েছে । কালো শাড়ি সঙ্গে হাতকাটা ব্লাউস । কপালে টিপ আর মঙ্গলসুত্র । দারুন দেখাচ্ছে আমার বৌকে । নাভির নিচে শাড়ি । পাতলা শাড়ির ভেতরে হালকা নাভির আবেদন । সুন্দর ফিগারের সঙ্গে একটু ভারী পাছা - দারুন মানিয়েছে নিশি-কে । হালকা মেকআপ কিন্তু লিপস্টিক ঢাকা ঠোট টা বেশ টসটসে লাগছে । অর বুকটা যে বেশ সুডৌল বোঝা যাচ্ছে । আমার দিকে দুষ্টু চোখে চাইল । বলল ভালো দেখাচ্ছে ? জবাবে নাভিতে আলতো করে সুরসুরি দিয়ে হাসলাম । ও উপভোগ করলো, কিন্তু বলল অসভ্য ! আমরা রেস্টুরেন্ট-এ গেলাম ।

দেখি মনীষ আগের থেকেই বসে আছে রিসার্ভ করা জায়গায় । একটু নিরালা । দিকে আরচোখে তাকালাম আমি । মনীষের চোখ মুখ বদলে গেছে। মনে হচ্ছে যেন যে কোনো মুহুর্তে ও আমার সাম্নেই নিশির ওপর ঝাপিয়ে পরবে। খেতে খেতে মাঝে মাঝেই ও নিশির দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকাচ্ছিলো । বোধহয় মনীষের এই মুগ্ধতা নিশিও বুঝতে পারছিল, কিন্তু রিসর্ট-এর মাদকীয় আবহাওয়াতে সেটাই স্বাভাবিক বলে মনে হচ্ছিল । চাইনিস খাবার । দারুন বানিয়েছিল ।

আর মাঝে মাঝেই নিশির আঁচল খসে যাওয়ায় আরো আকর্ষনীয় হয়ে উঠছিল ও । খাবার সঙ্গে আমরা ওয়াইন নিয়েছিলাম যেটা আমার মাথাতে আরো একটু মিষ্টি ঝিমঝিম ভাব এনে দিছিল ।
হালকা ঠাট্টা ইয়ার্কি ।নিশির হাতের চুরির রিনিঝিনি আর গ্লাসের টুং টাং - এই সুন্দর সময় দারুন লাগছিল আমাদের তিনজনেরই । বেশ মিষ্টি মিষ্টি নেশা ।


প্রচুর খাওয়া দাওয়া হয়ে গেল। সাথে তিন জনে প্রায় তিন বোতল ওয়াইন সাবরে দিলাম। মিস্টি নেশা টা ভীষন উপভোগ করছি। কিন্তু নিশি আর মনীষের চোখ মুখ যেন অন্য কথা বলছে। ওরা বোধয় এবার একটু একাকিত্ব চায়...


আমার কি ওঠা উচিত... আমার নেশা হয়ে গেলে চিন্তা ভাবনা গুলো কেমন যেন এলোমেলো হয়ে যায়। যা
করব তা ঠিক ভাবে করা টা সমস্যা হয়ে দাড়ায়... তা এখন কি করি। উঠে সোজা হাটা দিয়ে দেব....?


না অনেক বেশি ভেবে ফেলছি। আমি চুপ চাপ উঠে দাড়িয়ে নিশি কে বললাম রুমে যাচ্ছি, মনীষের দিকে তাকিয়ে বললাম, স্যার প্রচুর নেশা হয়ে গেছে। প্লীজ এক্সকিউজ মি... এবার রুমে জেতেই হবে। আপনারা এঞ্জয় করুন। আমি আসি।
বলেই আর দেরি করলাম না। সোজা রুমে চলে এলাম। ভীষন অস্বস্তি হচ্ছিল। বমি বমি একটা ভাব... দৌড়ে বাথ্ররুমে গিয়ে হড়হড় করে বমি করে দিলাম। মাথায় গায়ে একটু জল দিয়ে ধাতস্ত হলাম।

ওয়াইন খেয়ে এত নেশা আগে কোনোদিন হয় নি... আজ কি হল কে জানে... জামা কাপড় খুলে বারমুডা আর গেঞ্জি পরলাম। এবার অনেকটা সুস্থ।


এবার ভালোভাবে চিন্তা করতে পারছি।

মনে পড়ছে তিন বোতল ওয়াইনের দু বোতল তো আমিই সাবড়ে দিয়েছিলাম। নেশা হওয়াটাই স্বাভাবিক।
এবার কি একটু নিচে নামব... দেখে আসব নিশি আর মনীষ কি করছে....!!!


ওই বারমুডা গেঞ্জি পরেই নীচে নামছিলাম, লিফট থেকে বের হব ঠিক এমন সময় দেখি লিফটের অন্যদিকে বোধয় নিশি আর মনীষ.....

একটু অস্বস্তি হলেও চোখ রাখলাম । একী দেখছি আমি ?
দেখি কালো শাড়ি পরা আমার স্ত্রী নিশিময়ী নিবিড় আলিঙ্গনাবদ্ধ মনীষের সঙ্গে সিড়ির পাশে সামান্য অন্ধকার জায়গাটাতে দাড়িয়ে । একটা কালো মাসল-শার্ট পরা মনীষ। কালো শাড়ি পরা আমার স্ত্রীর নরম শরীরটাকে নিবিড়ভাবে পেষণ করছে । আর আমার বিবাহিতা স্ত্রী নিজের ডবকা শরীরটা ছেড়ে দিয়েছে ওর আলিঙ্গনে । আর নিশির হাতদুটো-ও কেমন জাদুর মত জড়িয়ে ধরেছে মনীষের পেশল কাঁধ । কেমন সিনেমার নায়ক নায়িকাদের মত লাগছে ওদের । একী সিনেমা আমি দেখছি ? এতদিনের বিবাহিত জীবনে নিশির এই অদ্ভুত উত্তেজক নারীত্ব আমি দেখিনি । মুগ্ধ দৃষ্টিতে আমার বউ চেয়ে আছে মনীষের পুরুষালি শরীরের দিকে । আর ও কি করছে মনীষ ? ঠোটটা নিয়ে যাচ্ছে নিশির ঠোটের দিকে । আর ওকি ? দেখি সিনেমার নায়িকার মত আমার বউ ও ওর মুখটা তুলে ধরল । চোখে চোখ পরতেই একটা মিষ্টি হাসি হাসলো আমার বউ । চোখ থেকে চোখে গেল সংকেত । আর তার পরে মনীষের ঠোট স্পর্শ করলো নিশির ঠোটদুটোকে ।
আর সেই সঙ্গে আমার বৌএর বাহু মালার মত বেষ্টন করলো মনীষের কাধ । এরকম ভাবে খোলা যায়গায় কি করছে নিশি । না না না । এত পাপ । কিন্তু পাপ করার সময় নিশির চোখে মুখে অত আনন্দ কেন ? মনীষ আসতে করে চুমু খেল । আরো একটা । দ্বিতীয় চুমুর সময় নিশির ঠোট-ও খুলে গেল, কমলালেবুর কোয়ার মত । মনীষকে নিজের দরজা খুলে দিল নিশি। কমলালেবুর কোয়াদুটোকে আসতে আসতে চুসছে মনীষ । আসতে আসতে বেরিয়ে এলো নিশি-র জিভ,
লজ্জাভরা আনন্দে নিশি নিজের জিভের আলতো একটা পরশ দিল মনীষকে। আমি দেখলাম ভিসন উত্তেজিত উত্তেজিত হয়ে আছে ও।


কিছুক্ষনের মধ্যেই মনীষের দুই হাত নিশির সাড়ির পেছন দিকটাতে ঢুকে গেল। মনীষা যেন আরোও একটু ঘন হয়ে এল। বুঝলাম মনীষের হাত আমার বউয়ের পাছার নগ্ন ত্বকের উপর ঘোরা ফেরা করছে। হাতের তালু দিয়েই মনীষ নিশির শরীর উপভোগ করছে। মাঝে মাঝে নিশি মনীষকে চুমু খেতে খেতেই যেন ঘুঙিয়ে উঠছে। একটু ভালো করে দেখার পর বুঝলাম মনীষ সব দিক থেকেই আমার সুন্দরি বউটার উপর আক্রমন চালাচ্ছে।


একদিকে মনীষের ওর জিভ ঢুকিয়ে দিয়ে নিশির মুখ থেকে যেন সমস্ত উষ্ণতা কেড়ে নিচ্ছে, অন্যদিকে দুই হাত নিশির শাড়ির ভেতর ঢুকিয়ে দিয়ে পাছার দাবনা দুটো আয়েশ করে টিপে নিচ্ছে, এই ফাকে মনে হয় মাঝে মাঝে নিশির পায়ুপথ কে অনুভব করতে ছাড়ছে না... আর তক্ষনি নিশি সুখের আতিশয্যয় গুঙিয়ে উঠছে।

ভালো করে দেখে বুঝলাম মনীষ নিজেও এতটা উত্তেজিত যে ওর বাড়া টা ও নিশির থাইতে ঘষে ঘষে মজা নিচ্ছে।


এই সব অজাচার দেখে দেখে বিদ্রোহের বদলে আমার মনে এক অদ্ভুত সুখ অনুভব হচ্ছিল... মনীষের সংস্পর্শদোষে নিশির মধ্যে যেন উন্মাদ কাম জেগে ঊঠছে... নিশি থেকে থেকে মনীষ কে পুরো কামড়ে ধরছে...আমি বুঝতে পারছি ও আর সহ্য করতে পারছে না... এবার আমার নিশির চাই একটা উন্মদের মত আচ্ছা চোদন।
নইলে আমার বউ কিছুতেই শান্ত হবে না...

মনীষের সে সব নিয়ে কোনো ভাবনা আছে বলে মনে হচ্ছে না। ও নিজের মত সুন্দর নিশির জিভের গরম অনুভব করছে আর পাছা টিপে মজা নিচ্ছে।


অনেকটা সময় হয়ে গেল... এবার নিশি মনীষকে হাল্কা ধাক্কা মারল... কানে কানে কিছু একটা যেন বলল... শুধু নিশির গলায় দুবার প্লীজ বুঝতে পারলাম।

আমায় দেখতে পায় নি তো...??

না মনে হয়....

হটাৎ দেখি মনীষ এবার দু হাত বের করে নিশির ডিজাইনার ব্রা শেপ ব্লাউজ টা এক ঝটকায় ছিড়ে ফেলল.... সাথে সাথে নিশি দু হাতে নিজের নধর কান্তি বুক দুটো ঢাকতে ব্যাস্ত হয়ে পড়ল। মনীষ এবার নিশির
হাত দুটো জোর করে পেছন দিকে মুড়ে দিয়ে ওর টসটসে দুধ দুটোতে মুখ ডুবিয়ে দিল....

নিশি আরামে আহ আহ করে উঠল....

অনেকক্ষন ধরে প্রান ভরে আমার বউয়ের টসটসে দুধদুটো খেয়ে এবার আচমকা মনীষ নিশিকে কোলে তুলে নিয়ে নিজের রুমের দিকে হাটা দিল..!

এবার আমি আর সহ্য করতে পারলাম না। পরিস্কার বুঝতে পারছি আমার সুযোগ সন্ধানি বাজে চরিত্রের বস, আমার বউকে এমন অর্ধ নগ্ন করে কোলে তুলে কি ঊদ্দেশ্যে নিজের রুমের দিকে নিয়ে যাচ্ছে।

গলার কাছটাতে দলার মত কি একটা আটকে আছে... চোখ দুটো যেন হটাৎ ঝাপসা হয়ে আসছে....
ভগবান এই দিনটাও দেখার ছিল।

আমার পাপের ফলে আমার পরিবারটা ধীরে ধীরে কেমন ভেঙে যাচ্ছে। কিন্ত সামনে দাঁড়িয়ে দেখা ছাড়া আমার আর কিছুই করার নেই।

একটু সম্বিত হতেই দেখলাম এবার মনীষ নিশিকে কোলে তুলে ওর সুপার ডিলাক্স স্যুইটে ঢুকে গেল... বাইরে লিফটের অন্ধকারে দাঁড়িয়ে আমি আমার সুন্দরী বিবাহিত স্ত্রী র পরপুরুষ ভোগের একমাত্র সাক্ষী হয়ে দাঁড়িয়ে রইলাম।

কল্পনায় যেন আমি ওদের দরজার ওপারেও দেখতে পাচ্ছিলাম। যেন স্যুইটে ঢোকা মাত্র নিশিকে বিছানায় ছুড়ে দিয়ে মনীষ আমার একমাত্র বউটার উপর ঝাপিয়ে পড়ছে... মুহুর্তের মধ্যে ওকে সম্পূর্ন নগ্ন করে দিয়ে শারা শরীর টা ওর জিভ দিয়ে অনুভব করে নিচ্ছে।
নিশির শরীরের গোপনতম যায়গা গুলোতে মনীষের জিভের উষ্ণ ছোঁয়ায় ও পুরো মোমের মত গলে যাচ্ছে... পদ্মের কুড়ির মত আমার বউয়ের সুন্দর গুদটা কামরসে পুরো ভিজে গেছে। মাঝে মাঝে মনীষ নিশির মাইয়ের শক্ত হয়ে ওটা বোটা দুটো চুষতে চুষতে হটাৎ করে নিচে নেমে জ্যাবজেবে ভিজে গুদের মধ্যে নিজের জীভ চালিয়ে দিচ্ছে, চর্তুদিক থেকে অদ্ভুত সুখের এই আক্রমন নিশির আর সহ্য করা সম্ভব হচ্ছে না...

কোনো মতে নিশি কাপতে কাপতে যেন নিজের সমস্ত শক্তি একত্রিত করে মনীষকে বাধা দিতে চাইছে।

হাজার হোক ভারতীয় নারীর মর্যাদা, নিজের সম্ভ্রম রক্ষার শেষ চেস্টা করব যাচ্ছে। এবার মনীষ মুহুর্তের মধ্যে উলঙ্গ হয়ে নিশিকে দুধ সাদা নরম বিছানায় খরগোশের মত চেপে ধরে। নিশির সমস্ত বাধা যেন নীরবে মাথা নত করে নেয়। এক হাত বাড়িয়ে নিশি ওর পাঞ্জাবি নাগরের বি-শা-শা-ল মুগরের মত বাড়া টা অনুভব করতে থাকে...

মনীষও বুঝতে পারে আর কোনো কসরতের দরকার নেই এবার জল ঊঠের কাছে নিজেই আসবে। নিশি এবার কোনো বাহানা না করে লোহার মত শক্ত বিশাল বাড়াটা নিজের যোনী বেদির উপর স্থাপন করে মনীষকে একটা ছোট্ট চুমু খেয়ে বলে প্লীজ বেবি ফাক মী....



খোলা পারমিশন পেয়ে মনীষও আর নিজেকে আটকে রাখতে পারে না। এক হ্যাচকায় ওর বিশাল বাড়া সোজা নিশীর গুদের ভেতর হারিয়ে যায়। শুখের প্রাবল্যে নিশি উউউউউউউম্মম্মম্ম বলে গুঙি য়ে ঊঠতে থাকে।
নিশির এই শীৎকার মনীষের কাছে যেন এক্সট্রা এনার্জি বুস্টারের মত কাজ করে। ও নিশির একটা দুধের বোটা মুখে ঢুকিয়ে চুষতে চুষতে নিশিকে একমনে খুড়তে থাকে। আর মনীষের নিচে শুয়ে আমার বউ -আমার বাচ্চার মা নিশিময়ী আরামে ঠাপ খেতে থাকে।

একসময় নিশির গুদের কামড় যেন মনীষের বাড়া থেকে কামরস টেনে বার করতে শুরু করে... মনীষ আর থাকতে না পেরে নিশির এক পা নিজের কাধে আটকে দিয়ে প্রচন্ড গতিতে কয়েকটা ঠাপ মেরে নিশির গুদের গভীরে ওর চিহ্ন বপন করে দেয়।
এবার ক্লান্ত অবসন্ন নিশি গভীর মমতায় মনীষকে নিজের বুকে জড়িয়ে ধরে।





এসব ভাবতে ভাবতেই কখন আমি ওপর তলায় আমাদের রুমে চলে এসেছি। যেন সিনেমার মত এক একটা দৃশ্য ঘটে চলেছে। আর ঊত্তেজনায় আমি ফুটছি। আগের মন খারাপ টা সরে গিয়ে নিজের বউকেই বসের সাথে কল্পনা করে আমার বাড়া ঊত্তেজনায় ফেটে যাবার জোগাড় হয়েছে।


দরজা খোলারও আর সময় পেলাম না, বারমুডার ভেতরেই হড় হড় করে মাল বেরিয়ে গেল।

বাথরুমে গিয়ে বারমুডা টা ওখানেই ফেলে দিয়ে একটা টাওয়েল পেঁচিয়ে ঘুমিয়ে পরলাম। একে ওয়াইনের নেশা তার উপর নিজের বউকে পর পুরুষের সাথে কল্পনা করে মাল আউট করা যে কি সাংঘাতিক রকমের ক্লান্তি এনে দেয় তা আর বলে বোঝানো যাবে না।


কখন ঘুমিয়ে গেছি কিচ্ছু জানি না।
সকালের মিঠে আলোয় যখন ঘুম ভাংলো দেখি নিশি আমার পাশেই সম্পূর্ণ উদোম হয়ে ঘুমিয়ে আছে। গলা, মাই, তলপেট, থাই- সব জায়গায় মনীষের মুখের চিহ্ন জ্বল জ্বল করছে।

সহ্য করতে পারলাম না.... সাথে সাথে বাড়া টা ফুলে আবার ইটের মত শক্ত হয়ে গেল। দৌড়ে বাথরুমে ঢুকে আবার খিঁচে বীর্যপাত করতে বাধ্য হলাম।

এবার মাথাটা একটু পরিস্কার হল। নিশি রাতভর পর পুরুষের সাথে মস্তি করে সকাল বেলায় নিজের বরের সাথে রাতের সমস্ত লাভ বাইট দেখিয়ে দেখিয়ে ঘুমোচ্ছে... তাহলে কি আর পর্দা বলে কিছু রইল না।



খিচে নিয়ে, ফ্রেস হয়ে স্নান করে বেরিয়ে এলাম বাথরুম থেকে।
বেরিয়ে দেখি নিশি উঠে গেছে, হয়ত বা বাথরুমে জলের শব্দে ঘুম ভেঙে গেছে।

যায় হোক দেখি নিশি ট্রলি থেকে জামাকাপড় বার করার চেস্টা করছে। প্রায় অদ্ধেক জামা কাপড় বার করে ফেলেছে,
বাধ্য হয়েই জিজ্ঞেস করলাম- কি খুজছ?

- আরে আমার লেসের বিকিনি সেট টা কোথায় গেল... খুজে পাচ্ছি না কেন বলতো!
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#15
গতবার অনেক জেদ করে নিশি লাল রঙের বিকিনি সেট টা কিনেছিল। আমি এখনো একদিনও পরতে দেখি নি।

- ওটা দিয়ে কি হবে ?

- ভাট বোকো না তো। দেখেছো তুমি? এখন পুলে নামব। মনীষ লাল রঙ খুব পছন্দ। এবেলা ওটা পরব।

বুকের পাশ টা ছ্যাঁত করে উঠল, নিশি কিভাবে হটাৎ এত বদলে গেল। আমার সুন্দরী ঘরোয়া বউটা কি মনীষের ভোগ্যপন্যে পরিনত হতে যাচ্ছে। মাথার ভেতর হাজার শুয়োপোকা কিলবিল করে ঊঠল। কিছু কড়া ভাবে বলব বলে মুখ খুলতেই, নিশি চিৎকার করে উঠল... এই তো পেয়ে গেছি।

বলে ওই উলঙ্গ অবস্তাতেই লাল বিকিনি নিয়ে পোদ টা পেন্ডুলামের মত নাচাতে নাচাতে বাথরুমে ঢুকে গেল।

আমি হা হয়ে বাথরুমের দরজার দিকে তাকিয়ে রইলাম।


নিশি বাথরুমে ঢুকতেই ভাবলাম, এবার নিশি কে একটু শাসন করার সময় এসেছে। এরম ভাবে চলতে পারে না। আমার সামনেই ও আমার বসের সাথে এভাবে ঢ্লা ঢলি করতে পারে না।


নিশি পাছার খাজে লাল টুক টুকে প্যান্টি টা এডজাস্ট করতে করতে বাথরুম থেকে বের হলো.... সারা ঘর জুড়ে যেন একটা লাল আভা ছড়িয়ে পড়ল। ওকে দেখে মুখ থেকে যেন আর কথা সরছিল না....
আমার বউটা এত সুন্দর..!! মনে হচ্ছে নিশি যেন কোনো দূর গ্রহের বাসিন্দা, সাক্ষাত কামদেবী নেমে এসেছে।


অনেক সাহস সঞ্চয় করে বললাম - নিশি এসব কি ঠিক, আমার সামনেই বসের সাথে তুমি যা করছ....???
- কি করছি মাধব! যা করছি তা তো তোমার সামনেই করেছি, তোমার মত লুকিয়ে চুরিয়ে তো করি নি।


জোকের মুখে নুন পড়ার মত সিটিয়ে গেলাম। মুখে আর কথা যোগাচ্ছিল না। এবার নিশি কে কি বলব....

নিশি বলেই চলছে..- তুমি আমাকে যেভাবে ডিচ করেছ, আমি তো অন্তত তার থেকে ভাল আছি নাকি!
যা করছি তোমার সন্মতিতেই করছি, বলে এগিয়ে এসে আমার গালটা ধরে নাড়িয়ে দিল।


মনের ভেতর তীব্র আলোড়ন চলতে থাকল। কিন্ত মুখে আর কথা যোগাচ্ছে না। এখনি চোখ ফেটে জল বেড়িয়ে আসবে।


নিশি আরো শ্লেষের সাথে বলতে থাকল-
দেখ মাধব, প্রথম প্রথম তোমার থেকে দূরে থেকে থেকে মনের ভেতর একটা সূন্যতা তো তৈরি হয়েইছিল, মনীষের সাথে সময় কাটিয়ে সেই শুন্যতা টা দূর হল। তার উপর ওর অমায়িক ব্যাবহার, আর আভিজাত্য আমাকে পুরো পাগল করে দেয়। ওকে আমি ফ্যান্টাসাইজ করা সুরু করি।
আর যখন তোমার এফেয়ার এর কথা জানতে পারি তখন আমি তোমার পরোয়া করাও বন্ধ করে দি।

তাও মনীষ কোনোদিন আমার গায়ে হাত দেয় নি। ওর বক্তব্য ছিল আমার অনুমতি ছাড়া ও কোনোদিন আমায় নেবে না।
এখানে এসেই আমি ওকে সেই অনুমতি দিয়ে দিয়েছি। তোমাদের দুজনকে একসাথে দেখে আমার ডিসিশন টা নেওয়া সহজ হয়ে যায়।
তুমি নিজেই ভাবো মাধব, মনীষের সাথে কোনো দিক থেকেই তুমি তুলনায় আস কি?

তাই প্রথম রাতেই আমি ওকে যা খুসি করার অধিকার দিয়ে দিয়েছি, যার কিছুটা নমুনা তো তুমি সুইমিংপুল, আর লিফটের পাশে দেখেইছো!

নিশির মুখে অদ্ভুত একটা চাতুর্য আর ছলনা খেলা করে যাচ্ছে। যেন প্রতিটি কথায় ও আমার রিএকশন বোঝার চেস্টা করে যাচ্ছে।



অনেক ক্ষন গুম হয়ে বসে রইলাম। অনেক চেস্টা করে সমস্ত শক্তি একত্রিত করে সুধু এইটুকু বলতে পারলাম -
তার মানে তোমরা কাল রাতে...

- নিশি এবার পুরো অট্টহাসি দিয়ে ঊঠল। বলে উঠল কি জেলাস গো তুমি।
আবার আমার চিবুক টা নাড়িয়ে দিয়ে বল্লল, ঠিক ধরেছ সোনা। কাল অনেক রাত পর্যন্ত আমরা মজা করেছি। মনীষ আমার সেই সমস্ত যায়গা গুলোতে পৌছে গেছিল যেখানে তুমি কোনোদিন যেতে পারো নি।
ওর মাসলগুলো আমাকে এমন করে চেপে চেপে ধরছিল যা তোমার কাছ থেকে আমি কোনোদিন পাই নি।
কথার ফ্লো তে নিশি বলেই চল্ল-

ঊফ তুমি জানো না মাধব, মনীষের ব্যাপারে তোমরা জা ভাবতে সব ঠিক। ও সত্যি লেডি কিলার। কেবল একটা দিন কোনো মেয়ের সাথে কাটিয়ে ও তাকে দিয়ে যা খুশি তাই করিয়ে নিতে পারে।
কিন্ত আমার মনে হয় কোনো দিন ও সেটা করে নি। কারন ওর সেটা করার দরকারি পরে নি। সব মেয়েরা ওর জন্য এম্নিতেই পাগল। কেবল ওর সাথে একটা রাত কাটানোর জন্য তোমাদের কত অসিফ কলিগের বউয়েরা পাগল ছিল যান?


আমি তো তোমাদের অফিসের সেই পুল পার্টিতে গিয়েই ওর উপর ফিদা হয়ে যাই। কি ফিজিক! আমার মত লদ লদে ফ্যামিলি ওয়াইফরা যেমন রাফ ছেলে পছন্দ করে ঠিক তেমন।

প্রথম দিনে ওকে দেখেই মনে হচ্ছিল এর কাছে যদি আদর না খেতে পারি তাহলে আমার যৌন জীবন অপূর্ণই থেকে যাবে।
কিন্ত কোনো দিন ও আমার দিকে খারাপ নজরে দেখে নি জানো। সেদিন ওর রুমে ঢুকে অনেক ক্ষন সময় কাটিয়ে ছিলাম। আমি জানতাম তুমি সেই খবর নিশ্চই পাবে। আমি শুধু দেখতে চেয়েছিলাম তুমি কিভাবে রিয়্যাক্ট কর।
আর আমার আশা মত দেখলাম তুমি সত্যি ভালো, লালু ভুলু বর।
তার পর তো অনেক কান্ড। আমার সেই লালু ভুলু বর একটু ছাড়া পেতেই কেমন করে লালু ভুলু থেকে পুরো ক্যাসানোভা হয়ে ঊঠল।


এবার আমি আর নিশির দিকে তাকাতে পারছিলাম না। নিজেকে নিজের কাছেই ছোট বলে মনে হচ্ছিল।


নিশি বলে চলছে যেদিন আমি তোমার ব্যাপারে জানতে পারি সেদিনি আমি মনের সব দ্বিধা থেকে বেড়িয়ে আসি।
বিশ্বাস করো তুমি আমাকে মনীষের কোলে তুলে দিয়েছ
। তুমি যদি সেক্রেটারির সাথে না লটপট শুরু করতে, তাহলে আমিও হয়ত সম্পূর্ণ ভাবে মনীষের সাথে একাত্ত হতে পারতাম না।


নিশি এবার ব্যাস্ত হয়ে পাশের দেওয়াল ঘরিটা দেখল।

- উফ... দেখলে তো লেট করিয়ে দিলে।

আমি কোনো আগা মাথা না বুঝে ঠায় তাকিয়ে রইলাম।
- মানে...?
- মনীষ আসার আগেই পুলে নামব ভেবেছিলাম। একটু সাতার কাটব....
বেশ কিছুদিন ওয়ার্ক আউট করা হয় নি... আজ বোধয় আর হলো না...
আমাকে এই বিকিনি তে দেখে মনীষ কি আর নিজেকে আটকে রাখতে পারবে.... তুমি দেখো ঠিক ঘারে করে ওর রুমেই তুলে নিয়ে চলে যাবে...

- নিশির এই অবস্থা আমি আর দেখতে পারছিলাম না। পর পুরুষের প্রতি ওর এমন লোভ দেখে আমি কুঁকড়ে গেলাম। গলা টা বন্ধ হয়ে আসল।
অনেক কস্টে গলার কাছে দলা পাকানো কষ্ট টা সহ্য করে কান্না গলায় নিশি কে বললাম - প্লীজ নিশি এভাবে আর কতদিন... ছেড়ে দাওনা সব কিছু...
আমরা কি আবার আগের মত হতে পারি না...!

- ও হো... সোনা কষ্ট পাচ্ছে। ব্যাস আর সামান্য কটা দিন সোনা। তুমি যেমন আমার বিশ্বাস ভেঙেছ, আমারো তো কিছুটা করা উচিত নাকি? এক যাত্রায় পৃথক ফল হবে কেন? প্লীজ বি এ ম্যান। দুটো দিন আমাকে খুশি দেখতে পাচ্ছ না?


আমার মুখে আর কথা যোগাল না। চুপ চাপ মাথা নিচু করে মেঝের দিকে তাকিয়ে থাকলাম... চোখ দিয়ে কিছু দেখতে পাচ্ছি না... জলে চোখ ভরে এসেছে।


দরজা বন্ধ হওয়ার আওয়াজে বুঝলাম নিশি বেরিয়ে গেল... আমার আর কিছু করার নেই।
যা করার এখন নিশি আর মনীষ করবে।


কিছুক্ষন এভাবে বসে থেকে ভাবলাম অন্তত দেখতে তো পারি কি হচ্ছে।

বাইরে ব্যালকনিতে দাঁড়ালাম....
নিচে তাকিয়েই বুকটা ছ্যাঁত করে উঠল...
ভালো করে দেখলাম, ওটা কি নিশিই... তাই হবে লাল বিকিনি পরে এভাবে আর কজনই বা নিচে নামতে পারবে।

দেখি মনীষের পেছনে নিশি ছুটে বেড়াচ্ছে ওর বুকে আড়াআড়ি একটা তোয়ালে রাখা ... আর মনীষ হাতে বিকিনির লাল ব্রা টা... মাঝে মাঝে মনিষ লাফিয়ে ঊঠে সেটা আবার উপরে ছুড়ে দিচ্ছে।
যেন নিশির বিকিনির ব্রা টা একটা ট্রফি.... এবার নিশি আর দৌড়তে পারছে না। দেখলাম রাগ করে নিশি কোমড়ে হাত দিয়ে দাঁড়িয়ে পড়ল।
আর মনীষ এবার দৌড়ে এসে নিশিকে নিজের ঘাড়ে তুলে নিল।
নিশি দেখছি ছদ্দ রাগে ওর পিঠে বেশ কয়েক ঘা দিয়ে দিল। - তাতে মনীষের থোড়াই কেয়ার....
ও নিশিকে তুলে নিয়ে দেখছি পুল এড়িয়া ছেড়ে লিফটের দিকে যাচ্ছে।

তার মানে এবার ওরা আবার মনীষের স্যুইটে গিয়ে প্রানখুলে আনন্দ করবে।

মনের মধ্যে কেমন যেন একটা ফিলিং হচ্ছে।নিজের বউকে পর পুরুষের ভোগের সঙি হতে দেখা টা আমার পৌরুষকে খুন করে দিয়েছে।

কোনো কিছুতেই আর সেই ভাবে ক্ষত-বিক্ষত হচ্ছি না।


অনেক ভেবে ঠিক করলাম নচে নেমে একটু দেখে আসি কি হচ্ছে... ওদের রুম কি বন্ধ থাকবে! দেখবো কভাবে। ভাবতে ভাবতেই ব্যালকনি থেকে রুমে এলাম। দেখি আমাদের রুমে সেন্টার টেবিল্টার উপর একটা ছোট্ট চিরকুট তার উপর - একটা রুম কি কার্ড রাখা।

তাতে লেখা ফর লাইভ সেশন....
বুঝতে বাকি রইল না যে নিশি আমাকে আরও কষ্ট দেওয়ার জন্যই এই ব্যাবস্থা করে রেখেছে।


বেড়িয়ে পরলাম। নিচে নেমে মনীষের স্যুইট পর্যন্ত পৌছাতে পৌছাতে দেখি দরজা বন্ধ হয়ে গেছে।
অগত্যা পা টিপে টিপে খুব সাবধানে ভেতরে ঢোকার চেষ্টা করতে লাগলাম। অতি সাবধানী হলে যা হয় আর কি! ৫-৭ মিনিট ধরে গুতিয়েও দরজা খুলতে পারলাম না।
অনেক কসরত করে শেষ অব্দি ভেতরে ঢুক্তে পারলাম।
মনীষের স্যুইটে প্রথম বার এলাম। ঢুকেই দেখি পুরো দামি দামি আসবাবে সাজানো ড্রয়িং রুম। রুমটা ঘুমোট অন্ধকার হয়ে আছে।
চোখটা একটু সয়ে আসতে না আসতেই পাশের রুম থেকে নিশির গলায় একটা তীব্র আশ্লষের আওয়াজে চমকে ঊঠলাম।


ওহ তাহলে শো শুরু হয়ে গেছে!!

ধীর পায়ে গিয়ে দরজার সামনে দাড়ালাম, ভারী পর্দাটা মেঝে অব্দি ঝুলছে।
পর্দার ফাক দিয়ে রুমের ভেতরের সমস্ত কিছুই দেখা যাচ্ছে।

দেখি দামি বিছানাটার উপর নিশি চিৎ হয়ে আধ শোয়া হয়ে আছে আর মনীষ উবু হয়ে শুয়ে নিশির পা দুটো চিরে ধরে, একমনে আমার বউয়ের ডাঁশা গুদ টা খেয়ে চলেছে। উত্তেজনার বশে নিশি মাঝে মাঝেই -- উফ মা গো বলে ওর লদলদে পাছাটা তোলা দিয়ে ধরছে....
পাছা তোলা দেওয়ার চেস্টা করলেই মনীষ যেন দ্বিগুণ উৎসাহে নিশির গুদে হামলে পড়ছে। মনীষ কে দেখে মনে হচ্ছে এ জগতে নিশির গুদ খাওয়াটাই ওর কাছে সবচেয়ে জরুরি।
অন্য কোনোদিকে কোনো নজর নেই।
নিশি শীৎকারের মাত্রা শুনে বুঝতে পারছি ওর হয়ে এসেছে।
নিশি এবার নিজেই ওর পা দুটো দুদিকে সম্পূর্ণ ছড়িয়ে টান টান করে দিয়ে পাছা টা তোলা দিতে লাগল।

যথারীতি মনে যতই কষ্ট থাক , চোখের সামনে আমার সুন্দরি লদলদে বউটাকে এত কষ্ট করতে দেখে বাড়া মহারাজ সেলাম জানাতে উঠে দাড়াল।
নিজেকে নিজেই যেন বললাম- আমি কি আর মানুষের পর্যায়ে আছি!

নাহ... চোখের সামনে এমন উদ্ভিন্নযৌবনা কে লদলদে পাছা তুলে তুলে শুখ ভোগ করতে দেখলে কোন মহাপুরুষই বা ঠিক থাকতে পারে।

বারমুডার চেনটা নামিয়ে ফুসতে থাকা বাড়াটা মুক্ত করলাম।

ওদিকে নিশির উত্তেজনা শেষ পর্যায়ে পৌছে গেছে। মনীষের হাতের কাজ দেখে বুঝতে পারছি গুদ খেতে খেতে নিশ্চই ও দুটো আঙুল নিশির গুদে চালান করে দিয়েছে।
নিশি শেষ পর্যায়ে এসে পৌছেছে....
হটাৎ নিশি - ওহ ওহ- ওহ মাই গড... প্লীজ প্লীজ - ইয়েস ইয়েস বেবি, আহ আহ... আহহহ, এম কামিং- এম কামিং বলতে বলতে মনীষের মাথাটা দুহাতে নিজের গুদের উপর চেপে ধরল।

অত্যন্ত আশ্চর্য হয়ে দেখলাম এতকাল ব্লু ফিল্মে পর্নস্টার দের যে স্কুয়ার্টিং দেখে আমার বীর্যপাত হয়ে যেত আমার বউ সেভাবেই মনীষের অঙুলি হেলনে স্কুয়ার্টিং করে চলেছে...

এত প্রচন্ড উত্তেজনা হচ্ছে যে মনে হচ্ছে দৌড়ে গিয়ে মনিষকে লাথ মেরে সরিয়ে দিয়ে আমার অসম্ভব যৌন আবেদনময়ী বউটাকে খুড়তে শুরু করি।

উত্তেজনায় আমার বাড়াটা টান টান হয়ে আছে। যে কোনো মুহুর্তে মাল বেড়িয়ে যেতে পারে।

উফ নিজের বউকে পরপুরুষের সাথে সম্ভোগ করতে দেখে এত উত্তেজনা হয়!!!


প্রায় মিনিট খানেক ধরে নিশি স্কুয়ার্ট করে করে মনীষের সারা মুখ জবে জবে করে তুলেছে। শেষে আর থাকতে না পেরে সারা শরীর এলিয়ে বিছানায় ছেদরে পড়ল।

দরজার আড়ালে দাঁড়িয়ে বুঝলাম, নিশির অসহ্য সুখ আজকের দিনে প্রথমবার পরিনতি পেল। আবার মনীষের অবস্থা যা তাতে নিশি যে আরো কতবার এই শুখ পেতে চলেছে কে জানে।

নিশি কে অসহায় ভাবে শুয়ে থাকতে দেখে মনে হচ্ছিল যেন গিয়ে পরম মমতায় ওকে একটু আদর করে দি।

কিন্ত নিশি এখন অন্যের ভোগ্যা। আমার মনের আশা মনেই চেপে রাখলাম।

এবার মনিষ টাওয়েল দিয়ে মুখ মুছে, স্বজত্নে নিশির রসে জবজবে গুদটা পরিস্কার করে দিল। নিশি যেন এবার ন্যুন্যতম অভিব্যক্তি দেয়ারো ক্ষমতা টুকু নেই।
মনিষ এবার নিশির উপরে উঠে ওকে স্বজত্নে জড়িয়ে ধরে সারা মুখ জুড়ে ছোট ছোট কিস করতে লাগল।

বেশ খানিক্ষন বাদে নিশি মনীষের দিকে তাকাতেই
মনীষ বল্ল- সরি বেবি...
যা খাওয়ার তো খেয়েই নিলে আর সরি বলে কি হবে”? নিশি একটু বিরক্ত ভাব দেখানোর চেষ্টা করলো কিন্তু ওর গলার স্বরই বলে দিল যে নিশি বিরক্ত নয়, ও বরং একটু চিন্তিত কিন্তু অসম্ভব তৃপ্ত।
-“তোমার ঠোঁট দুটো কি সুন্দর ফোলা ফোলা আর উষ্ণ নিশি । আরো একবার তোমার ঠোঁট টা আমার ঠোঁটে চাই...... নিশি........এস।”
মনীষের মুখ আবার নিশির ঠোঁট লক্ষ করে এগিয়ে এল। নিশি দেখলাম মুখটা অন্য দিকে ঘুরিয়ে নিয়ে মনীষ কে নিরস্ত করতে চাইলো। কিন্তু মনীষ তো এখন ওর ঠোঁটে মুখ দেওয়ার জন্য উন্মুখ, সে কি আর এত সহজে ছেড়ে দেবে ওকে? এক হাতে নিশির থুতনি ধরে নিজের দিকে জোর করে ঘুরিয়ে ওর ওই মধু ঢালা ঠোঁটে চেপে ধরলো নিজের পুরুষ্টু পুরুষালী ঠোঁট দুটো। তারপর নিশিকে বুকে জরিয়ে ধরে প্রান ভরে শুষতে থাকলো নিশির ঠোঁটের সমস্ত উষ্ণতা। কয়েক মুহূর্ত পরই মনীশ গভীরভাবে চুষতে লাগলো নিশির নিচের পাটির নরম ফোলা ফোলা ঠোঁট দুটো। নিশির জোরে জোরে শ্বাস নেওয়াতে বুঝলাম সেও উপভোগ করছে মনীষের পুরুষ্টু মোটা মোটা পুরুষালী ঠোঁট জোড়ার স্বাদ। তার মানে ওর চোষার ফাঁকে সুযোগ পেলে সমানের সমান আমার নিশিও চুষে নিচ্ছে মনীষের মোটা মোটা ঠোঁট দুটোকে। ওদের শ্বাস নেবার ফোঁসফোঁস শব্দের সাথে এবার যোগ হল মৃদু চুকুস চাকুস শব্দ।মানে ভালোই চুমাচাটি চলছে ওদের মধ্যে। হটাত নিশি আদুরে গলায় ‘উম’ করে উঠলো, বুঝলাম মনীষের জিভ নিশির মুখের ভেতর ঢুকে পড়ে নিশির জিভ কে বলছে আয় খেলবি আয়। প্রায় মিনিট দুয়েক নিবির চুম্বনের পর অবশেষে থামলো ওরা।


মনীষ নিশির ঠোঁট দুটো থেকে একটু সরিয়ে নিল নিজের মুখ। তারপর প্রায় একসঙ্গেই দুজনে মুখটা একটু ফাঁক করে নিজের জিভ দুটোকে বাইরে আনলো। সাপের মত লকলকে ওদের জিভ মুখের বাইরেই লকলকিয়ে একে অপরের সাথে জড়াজড়ি করতে লাগলো। প্রায় আধ মিনিট ধরে চললো ওদের এই খেলা। তারপর নিশি হটাত থেমে গিয়ে একটু শব্দ করে ‘ফিক’ করে হাসলো। বললো -“যাও, অনেক হয়েছে দুষ্টুমি, এবার ছাড় আমাকে”।
-“না ছারবো না”। মনীষ অবুঝ গলায় বলে উঠলো।

পাগলামি করোনা সোনু, তুমি আমাকে কথা দিয়েছিলে আমরা এসব লিমিটেড রাখবো, কিন্তু তুমি কেমন যেন একটু খ্যাপাটেপনা কোরছো।
-“তোমার জন্য আমি রাতে ঠিক মত ঘুমতে পারছিনা নিশি ”।
-“পাগলামি কোরনা মনীষ, সারাদিন তো তোমার সাথেই থাকছি মনীষ। লিটারালি বরের সামনেই তোমার সাথে করছি....
-" তো.........? আজ আর আমি কারুর তোয়াক্কা করি না নিশি, তোমাকে আমার চাইই চাই”।
-“মনীষ প্লিজ, আমার ভীষণ ভয় করছে। প্লীজ ডোন্ট ডু এনিথিং রঙ"।
মনীষ নিশি কে বুকে জরিয়ে ধরে, ওর কানের নিচে, ঘাড়ের পাশটাতে মুখ ঘষতে শুরু করলো। ঘাড়ের পাশের ওই সেনসিটিভ যায়গাটাতে মনীষের মুখের ছোঁয়া নিশি কে ধীরে ধীরে অবশ করে দিতে লাগলো।

দেখতে দেখতে ওর কথাও জরিয়ে যেতে লাগলো।
মনীষ এবার নিশির ঘাড়ে মুখ ঘষার সাথে সাথে ওর গালে, কপালে, কানের লতিতে আর ঠোঁটে ছোট ছোট চুমুর বৃষ্টি ঝরাতে লাগলো। নিশি মোটামুটি অবশ হয়ে এসেছে, এবার আস্তে আস্তে নিজের শরীরের ভারটা নিশির ওপর ছেড়ে দিতে লাগলো। নিশি যেন ওর সমস্ত ন্যংটো শরীর টা দিয়ে মনীষকে অনুভব করতে লাগল।
-“মনীষ তোমার পায়ে পড়ি, ডোন্ট মিসট্রিট মি, আমার একটা ছেলে রয়েছে”।

ভরতীয় চিরন্তন মা.... নিজের চরম সুখেও তার সন্তানের প্রতি দায়িত্ব অবহেলা করেনি....


-“আমি তোমার বাচ্চা তোমার কাছ থেকে কেড়ে নিচ্ছিনা । বরং আমি দেখতে পাচ্ছি অদুর ভবিষ্যতে তোমার পেটে আবার বাচ্চা আসতে চলেছে নিশি।আমার বাচ্চা। আমার আর তোমার ভালবাসার বাচ্চা”।
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#16
-“উফ মাগো আমি এবার মরে যাব”। নিশি ককিয়ে উঠতেই আমি ভাল করে ওদের দিকে তাকালাম।
হায় ভগবান এরই মধ্যে নিশির মাই খেতে শুরু করেছে মনীশ.... নিশির গালে নিজের মুখ ঘষতে ঘষতে মনীষ আবার বলে উঠলো –“বলো নিশি বলো, নেবেনা তুমি আমার বাচ্চা? তুমি মাধবের বাচ্চা নিয়েছ, এবার আমার বাচ্চা নেবার পালা।


-প্লীইইজ.... মনীষ ডোন্ট ইট নিপ্পলস...আমার মাই দুটো অমন ভাবে খেয়ো না, মাই খেলে আমি একদম থাকতে পারিনা।

“ইউ ফুল...... আমি চাই না তুমি থাকতে পার, আমি চাই তুমি ভেঁসে যাও”


মনীষ নিশিকে কিস করে আর ওর মাই টিপে চেটে চুষে ওকে একদম পাগল করে দিল। আর মুখে সেই এক কথা, “নিশি বলো? নেবে না আমার বাচ্চা? আমি যে তোমার ভরা পেট দেখবার জন্য একবারে পাগোল”।

ওর মুখ গুঁজে দিল নিশির বগলে। তারপর বুক ভরে টেনে নিল আমার এক বাচ্চার মায়ের শরীরের বগলে জমা সেই তীব্র কুট মাগী মাগী গন্ধ।
“উমমমমমমমম”
ডিলিসাস....
মনীষের মুখ থেকে বেরিয়ে এল পরিতৃপ্তির শব্দ। মনীষের মুখ আবার চেপে বসলো নিশির মাই এর বোঁটায়। এবড়ো খেবড়ো নিপিলটাতে জিভ বোলাতে লাগলো ও। একই সঙ্গে লোভাতুর দৃষ্টিতে মনীষ হাঁ করে গিলছিল আমার সন্তানের জননী আমার নিশির অন্য স্তনের আর একটি ক্ষত বিক্ষত এবড়ো খেবড়ো কালো নিপিল।
-“না মনীষ না, প্লিজ না, আমি মরে যাব, নোওওওওও......মনীইইইইইইইইষ”
নিশি হটাত এমন ভাবে চিতকার করে উঠলো যেন ওর বুকে কেউ ছুঁড়ি ঢুকিয়ে দিয়েছে। আসল ব্যাপারটা হল মনীষের মুখ এখন নিশির মাইতে গোঁজা। হ্যাঁ নিশির মাই খাচ্ছে এখন মনীষ, ওর মুখ দেখেই বোঝা যাচ্ছে বেশ হার্ড সাকিং দিচ্ছে ও নশির ডান মাইএর নিপিলে।

নিশি এদিকে কাটা পাঁঠার মত ছটফট করছে। কিন্তু মনীষের দুই শক্ত হাত আর ওর শরীরের ভার নিশিকে একদম সাঁটিয়ে রেখেছে বিছানার সাথে। নিশি শুধুমাত্র ওর মাথাটাই একবার এদিকে একবার ওদিকে করতে পারছে। তীব্র সুখে, আনন্দে, তৃপ্তিতে চোখে এখন অন্ধকার দেখছে ও।


হায় ভগবান আমি ভেবেছিলাম নিশিকে শুধুমাত্র এক্সাইট করার জন্য মনীষ সাক করছে নিশির নিপিল, আসলে মোটেই তা নয়। মনীষ সিরিয়াসলি নিশির ব্রেস্ট মিল্ক নেওয়ার জন্য যার পর নাই তিব্র চোষন দিচ্ছে।
নিশির বিড়বিড়ানি এবার স্পষ্ট শুনতে পেলাম।–“মনীষ ওটা বড়দের খেতে নেই, ওটা বেবীর জন্য ”।

মনীষের কানে এসব কথা যাচ্ছে বলে মনে হল না। ওর মুখটা এখন নিশির মিনিতে ছোট ছোট ধাক্কা দিয়েই যাচ্ছে। ছাগল ছানারা যেমন ছাগলী মায়ের দুধের বাঁটে মুখের সাহায্যে ছোট ছোট ঠাপ দিয়ে দিয়ে মা কে দুধ বার করতে বাধ্য করে সেরকমই মণিষ এখন ব্যাস্ত নিশির দুধ দুইতে।

মেয়েদের বুকের দুধ একবারে পাতলা স্বাদহীন হলেও অনেক পুরুষেরই মতে পরস্ত্রীর বুকের দুধ ঠিক অমৃতর মতই উপভোগ্য। আসলে ব্যাপারটার মধ্যে অনেক পুরুষই একটা অদ্ভুত মেন্টাল স্যাটিসফ্যাকশান পায়। খুব কম লোকের জীবনেই অবশ্য সত্যি সত্যি এই চরম ফ্যান্টাসি পুরনের সুযোগ ঘটে। একটি নারী ও তার স্বামীর নিয়মিত মিলনের ফলে উৎপন্ন তাদের আদরের বাচ্ছার মুখের দুধ সেই নারীটিকে পটিয়ে তার স্তন থেকে চুষে চুষে বের করে নেবার পর মনে নাকি একটা অদ্ভুত বিজয়ের স্বাদ পাওয়া যায়।



অনেকে এসব পারভারসান বলে নাক সিঁটকালেও একটা সত্তি কথা ভাবুন তো, ট্রেনে বাসে কোন সুন্দরী গৃহবধুর বড় বড় মাই দেখলে আমরা কি মনে মনে ভাবিনা “মাগীটার মাই দুটো কিন্তু খাসা। ওর স্বামীটা নিশ্চই খুব আরাম নেয় মাগীর মাই টিপে টিপে।
একবার যদি ও দুটো কে হাতে পাই তো শালা টিপে টিপে একবারে লাল করে দেব”।
মুখে এমন ভাব দেখাই যেন ভাজা মাছটি উলটে খেতে পারিনা অথচ মনে মনে এই সব ভেবে চলি।
ট্রেনে বাসে ছেলে কোলে কোন নারী কে বুকের দুধ খাওয়াতে দেখলে তো আমরা মনে মনে ভাবি “উরি শালা মাগীটার মাইতে এখনো দুধ আছে”? টেরিয়ে টুরিয়ে আড় চোখে দেখতে চেষ্টা করি যদি মাগীর মাইটার বোঁটাটা একবার একপলকের জন্য হলেও দেখা যায়। মনে মনে কামনা করি “ঈশ একবার যদি মাগীকে বাগে পাই তো পেট ভরে খাব খানকিটার বুকের দুধ”, অথচ মুখে ভদ্রতা দেখিয়ে সিট ছেড়ে দি। আর সেখানে মনিষের মত মাগিবাজ পুরুষ আমার লদলদে ডবকা পরমা সুন্দরী বউটার দুধ না খেয়ে ছাড়বে এটা আশা করা অন্যায় ছাড়া আর কিছু নয়।
একটু পরেই, বেশ কবার পাল্টা পালটি করে নিশির মাই টানার পর, বোধয় নিশির বুকের দুধ বেরোনোর কোষ গুলোকে পর্যন্ত একবারে খালি করে ফেললো মনীষ।

নিশির মাই থেকে যখন ও মুখ তুললো তখন দেখলাম ওর মুখে লেগে আছে এক অদ্ভুত তৃপ্তি মাখা বিজয়ের হাঁসি। আর কি?...... মাগীর মাই দুটোই যখন দখল করা হয়ে গেল তখন তার দু পায়ের ফাঁকের দখল নেওয়াতো শুধু সময়ের অপেক্ষা।
কোনো দিন আমি নিশির ওই সুন্দর মাইদুটোর পেছনে এত সময় দিই নি। আজ বুঝলাম ভুল করেছি। অতটা সময় দিলে আমিও কিছুটা দুধের পূস্টি পেতে পারতাম। ভেবেছিলাম বাচ্চা হওয়ার এতদিন পর ওদুটোতে আর কিছু অবশিষ্ট নেই।

ওদিকে মনীষ আবার মুখ ঘষতে শুরু করলো নিশির মুখে। মাই খাওয়ানোর তীব্র সুখের আবেশে নিশি তখন কেমন যেন বেশ নেতিয়ে মত পরেছে বলে মনে হল। মনিষ অল্পক্ষণেই বুঝতে পারলো নিশি সেইভাবে রেস্পন্ড করছেনা, ও কেমন একটা ঘোরের মধ্যে আছে। ওর আচ্ছন্ন ভাবটা কাটানোর জন্যই বোধহয় মনীষ হটাত নিশির মাই এর একটা বোঁটা দুই আঙুলের মধ্যে নিয়ে চটকাতে লাগলো।
“ঊমমমমমম”,
সঙ্গে সঙ্গে রেস্পন্ড করলো নিশি ।
মনিষ এবার নিশির মুখে মুখ ঘষা ছেড়ে ওর দুই মাই দুই হাতে খামচে ধরে ওর বোঁটা দুটোতে পাল্টা পালটী করে অন্তত খান বিশেক চুমু খেল। এবার পুরপুরি রেস্পন্ড করা শুরু করলো নিশি কারন মনিষের প্রত্যেক টা চুম্বনের সাথে সাথে ওর পেটটা তিরতির করে কাঁপতে দেখলাম আমি। এ ব্যাপারটাও মণিষের নজর এড়ালো না।

মনীষের মুখ এবার নিশির গলা বুক বেয়ে ঘষ্টে ঘষ্টে নেবে এল ওর সুগভীর নাভি ছিদ্রটার কাছে। মনীষের মুখ ওর নাভি ছিদ্রটার ওপর চেপে বসতেই বুঝলাম ওর জিভ নেবে পরেছে ছিদ্রের ভেতরে তার গভীরতা মাপতে। মনিষের জিভ ওখানটায় অল্প একটু লেহন করতেই নিশি শরীরটা ধনুকের মত বেঁকে উঠলো।
মনীষ একটু হেঁসে পেট ছেড়ে আবার নিশির ঠোঁটে ছোট ছোট চুমু দিতে লাগলো। তবে ওর হাত এবার আগিয়ে গেল আসল লক্ষে। নিশির শক্ত করে চেপে রাখা দু পায়ের ফাকে ওর আঙুল গুলো খেলা করতে লাগল...

-“কি করছো কি তুমি?” নিশির ফ্যাসফ্যসে গলার স্বর শুনতে পেলাম। নিশিকে ঠোঁটে চুমু দেওয়া বন্ধ করে মনীষ ওর দিকে তাকিয়ে একটু মুচকি হেঁসে বোললো –“তোমার পা দুটো এবার ফাকা করো”।
-“কেন?” নিশি উত্তরটা জানলেও অবাক হয়ে প্রশ্ন করলো মনীষকে।
“-বাঃ রে, এতক্ষন যে এত চেটে চেটে একদম আসলি ওয়ালা মজা দিলাম, এবার আমাকে একটু সুখ দাও..
পা দুটো ফাকা না করলে তোমায় করবো কি করে?” দৃপ্ত কণ্ঠে স্পষ্ট উত্তর দিল মনীষ।


এবার মনীষ হাটু মুড়ে নিশির দু পায়ের ফাকে বসে নিজের বাড়া টা ডলতে শুরু করল...
দরজার আড়ালে দাঁড়িয়ে আমি তার কিছুটা দেখতে পেলাম....
ওরে বাপস ...এত ঘোড়ার মত বাড়া ....এত বড় বাড়া আবার পুরুষ মানুষের হয় ,মনে পড়ল বিয়ের আগে প্রথম প্রথম কিছু বিদেশী ব্লু ফিল্ম দেখেছিলাম , সেই সব ফিল্মে হিরোদের এ রখম সাইজ হয় ...
কলেজের অনেক বন্ধু বান্ধব বলেছিল ইনজেকসন দিয়ে দিয়ে এরখম বাড়া হয় ....কিন্তু পরে জেনেছি সবটাই আশির্বাদ। কিছু কিছু ছেলেকে উপরওয়ালা আলফা মেল করে পৃথিবী তে পাঠায়, আর মেয়েদের খুশি করার জন্য তাদের সাথে জুড়ে দেয় এমন ৯-১০ ইঞ্চির বাঁশ, যে বাঁশের জন্য কচি থেকে বুড়ি সব শ্রেনীর মেয়েরা পাগল হয়ে থাকে।


নিশি কে দেখে বোঝা যাচ্ছে আসন্ন গাদনের জন্য উন্মুখ । কিন্ত মনে হচ্ছে ছেনালী করে আবার বাধা দেওয়ারও চেস্টা করছে। মনীষ হটাথ ওর বাড়াটা উচিয়ে ধরে
এগিয়ে এসে নিশির পা দুটোকে টেনে তুলে হাঁটু দুটো কে জোর করে ভেঙ্গে ওর কানের পাশে নামিয়ে দিল ।

তারপর নিশির জল কাটতে থাকা রসালো চমচম গুদের মুখে বাড়া লাগলো...

মনীষের আড়ালে আমার বউটা ঢাকা পড়ে গেছে,শুধু ওর কথা শুনতে পাচ্ছি....

এভাবে নয় ....মনীষ ..এভাবে নয় ....বেবি...

-চুপ শালী, কিতনা নাখড়া করতি হ্যায় ?
বলতে বলতে ধাক্কা মেরে কপাৎ করে ঢোকালো ওর নল।

- মাগো ...ও মা .....লাগছে ..উফ...
-চুপ কর শালী । আই ওয়ান্ট টু ফাক ইউ লাইক হোড়... ফুলের বিছানায় শুইয়ে তোমাকে কুত্তির মত চুদবো।

আবার এক ধাক্কা মেরে ঢুকিয়ে দিল ওর এক হাত লম্বা ঘোড়ার মত বাড়া ।
কোৎ করে উঠলো আমার ফুলের মত নরম বঊটা...মনে হলো যেন নিশির নাড়িতে গিয়ে ধাক্কা মারলো ওর ছাড়ানো ব্যঙ্গের ছাতার মত মুদো টা ।
আমার বউটাকে এইরাম কম্প্রোমাইসিঙ্গ পজিসন এ কখনো দেখিনি ।
শুরু হলো চোদা । ঠাপের পর ঠাপ । জীবনে এভাবে নিশি কখনো ঠাপ খায়নি ।

- আ ...লাগছে ... মনীষ ...আ ....এভাবে নয় ... ভীষণ লাগছে ...মরে যাব ...ও মা ....আআ লাগছে ..প্লিস ছাড়ো ....আমামকে |



- উফফ... তোর মত মাগীকে এই ভাবে চুদে হেভি আরাম ।শালী কুত্তির মতো এখন আমার কাছে চোদন খাচ্ছে । আব উ সালা মাধব গাধা কা লন্ড মত লেনা... নো সতীগিরি ।
দেখে যা হারামি মাধব । আমি আমার ইনভেস্টমেন্ট ভাঙাচ্ছি...তোর্ বউএর পা তুলে কেমন চুদছি ।

মনীষের এমন করে হিন্দি মেশানো বাংলা শুনেই বুঝতে পেরেছি ও তুমুল উত্তেজিত, নাহলে শুধু পরিষ্কার বাংলাতেই কথা বলে।
আর মনীষের কথা শুনে মনে হচ্ছে যেন ও জানে আমি পাশের ঘরে আছি,তাই আমাকে শোনানোর জন্যই এত জোড়ে জোড়ে কথা বলছে....

নিশির প্রতি মনীষের এমন দূব্যাবহারে আমি যেন উত্তেজনায় ফেটে পড়তে লাগলাম...বাড়াটা আবার ফুলে টনটন করছে।

এই পসিসন এ চুদলে ,যেকোনো মাগীর হেভি ব্যথা লাগে ,বাড়া কেটে কেটে গুদের ভেতর ঢুকছে ,আবার টেনে বার করে গদাম করে ঢুকিয়ে দিচ্ছে ।
ঠাপের চোটে আমার সুন্দরী রসালো বউ এখন চোখে সর্ষে ফুল দেখছে ।
ঠাপের চোটে নিশির নরম জলবেলুনের মত দুদ গুলি দুলে দুলে উঠছে । নে আমার বাধা মাগী ....নে ...তোর বড়ের বসের হামানদিস্তে নে ...বলতে বলতে নিশির পা এর নিচ থেকে হাত গলিয়ে মাই দুটো কে দুই হাতে কপাং কপাং করে কপিং করতে করতে উদোম ঠাপিয়ে যেতে লাগল ।
আমি হলফ করে বলতে পারি নিশি এমন ঠাপ কোনোদিনো খায় নি...
নিশি উত্তেজনায় পাগলের মত প্রলাপ বকে যাচ্ছে ...ওরে মারে ...মাগো...তোমার মেয়েকে মেরে ফেল্লোগো... ওগো দেখে যাও, আমার গুদটা হল হলে বানিয়ে ফেলল গো... তুমি আর কোনোদিন মজা পাবেনা গো.... ইয়েস..ইয়েস... রাঈট দেয়ার... ওওঅঅঅঅঅঅ মায়ায়ায়ায়ায়া....

নিশির এই সব অসভ্য শীৎকার শুনতে শুনতে অটোমেটিক আমার বাড়া থেকে চিড়িক চিড়িক করে মাল বেড়িয়ে গেল।


ওদিকে নিশির শীৎকার ক্ষীন হয়ে আসছে....বুঝলাম মাগির দম শেষ । তখনো মনীষের বাড়া ছুরির মতো ওকে ফালাফালা করছে ।

-ও গড....প্লীজ প্লীজ... আ আ আআ হহহহহহহ
অদ্ভুত আনন্দে নিশির চোখ দিয়ে জল গড়িয়ে বালিশ ভিজিয়ে দিচ্ছে দেখে ,একটু মায়া হলো .... এবার মনীষ একটু লুস দিয়ে নিশির ঠ্যাং কাঁধে তুলে আবার ঠাপ শুরু করল ......




আর পারছে না মনীষ... বুঝতে পারছি এবার আমার দেবভোগ্যা বউয়ের শাঁশালো গুদটা ওর হামানদিস্তার মত বাড়াটাকে পুরো শুষে নিচ্ছে....

মনীষ শুখের আতিশষ্যে পুরো কাতরাতে লাগল।
উফফ...
কিতনা মজা দে রহি হ্যায় তু জানেমন...
ম্মম্মম্ম....

মনীষ এবার নিশির পা দুটো ফাক করে সর্বশক্তি দিয়ে থপ থপ করে ওর গুদ মারতে শুরু করল...

আমি আবার উত্তেজনায় ফুসে ঊঠলাম...

একাহাতে মনীষ আমার বউয়ের দুধগুলো মলতে লাগল, আর এক হাতে ওর মাথাটা ধরে সুন্দর করে ওর রসালো ঠোটটা চুসতে লাগল....
নিশিও আমার বসের সাথে সমানে টক্কর দিয়ে যাচ্ছে। নিচ থেকে তোলা দিয়ে দিয়ে ওর অংশের শুখ নিয়ে নিচ্ছে নিশি....

এয়াসব দেখতে দেখতে কখন যে আমি বাড়াতে হাত বোলাতে শুরু করেছিলাম খেয়ালই নেই,
নিজের প্রানপ্রিয় বউয়ের সাথে অফিস বসের এই ঊলঙগ কামলীলা দেখে আর আর থাকতে পারলাম না। তীব্র বেগে হাত চালাতে লাগলাম। বার কয়েক ওঠা নামা করতেই চিড়িক চিড়িক করে আবার আমার বেড়িয়ে গেল.....

আমার বউয়ের সুন্দর দুধ দুয়ানো দেখতে দেখতে দরজার পর্দার আড়ালে আমি ঘরের মেঝেতেই বসে পড়লাম।

আর পারছি না... দু দু বার বীর্যপাত করে আমি যারপরনাই ক্লান্ত।

ওদিকে মনিষ এখনো আমার বউকে প্রাণঘাতী ঠাপ দিয়ে চলছে, একবার উকি মেরে দেখলাম
মনীষ সর্ব শক্তি দিয়ে আমার বউটার মাখনের মত কোমল শরীর টা জাপ্টে ধরে আছে, যেন ও নিশির শরীর টাকে নিজের সাথে মিশিয়েই ফেলবে।

এবার আর আমার বউটাকে হারাতে পারল না মনীষ।
নিশির রসালো কোমল গুদের মারাত্তক শোষনে মনিষ এবার বীর্যপাত করতে শুরু করল, নিশিও দেখলাম প্রবল শিৎকার দিয়ে উঠল,
বুঝলাম মনীষের গরম বীর্যরসের ছোয়া লাগতেই নিশিরও জল খসে যাচ্ছে।



হটাৎ আমার মাথাটা যেন খালি খালি লাগতে শুরু করল। মনে হচ্ছিল জীবন টা যেন বৃথা হয়ে গেল।
ভগ্ন হৃদয়ে উঠে দাড়ালাম...
যেমন নিঃশব্দে এসেছিলাম, তেমনি নিঃশব্দে মনীষের বিলাস বহুল স্যুইট ত্যাগ করে নিজেদের হোটেল রুমে প্রবেশ করলাম।

রুমে কিভাবে এসে পৌছেছিলাম তা আর মনে নেই। মাথা দিয়ে যেন ধোয়া বের হচ্ছিল। ভালো করে কিছু চিন্তা করতে পারছিলাম না। রুমে ঢুকেই ফ্রিজ থেকে ভডকার একটা অর্ধেক বোতল বের করলাম, তৃষনার্তের মত raw পুরো বোতল টা শেষ করে দিলাম।

এবার মাথাটা একটু হাল্কা লাগছে।
Like Reply
#17
মনে হচ্ছে যেন বেচে আছি। বেডে উপর হয়ে শুয়ে আছি, আকাশ পাতাল ভেবে যাচ্ছি।

এই হবার ছিল আমার জীবনে... এত পরিশ্রম করলাম নিজের বউকে বসের হাতে তুলে দেবার জন্য।
তার চেয়ে তো আগের জীবনই ভালো ছিল। নাঃ... এর চেয়ে আবার পুরোনো জীবনে ফিরে আসাটাই ভালো...

এই সব চিন্তাভাবনার মাঝেই হটাৎ ঝড়ের বেগে রুমের দরজা দরাম করে উঠল।
দেখি নিশি আমার প্রান প্রিয় বউ দরজায় দারিয়ে আছে।
পরনে সেই টুকটুকে লাল বিকিনি, উপরে একটা টাওয়েল জড়িয়ে রয়েছে।
রাগে ওর মুখ চোখ লাল হয়ে আছে।
ওকে দেখে আমি উঠতে গিয়েই টের পেলাম.. মাথাটা বোঁ করে চক্কর কাটল। বুঝলাম বেশি গিলে ফেলেছি, অভ্যাস নেই এতটা একবারে খাবার।

আবার চেস্টা করে সোজা হয়ে বসলাম।
নিশি দৌড়ে এসে সজোড়ে আমার গালে একটা চড় কষিয়ে দিল। সাথে শুরু হল অশ্রাব্য গালি গালাজ। আমি কিছু বুঝতেই পারছিলাম না। ফ্যাল ফ্যাল করে তাকিয়ে রয়েছি।

আবার এক চড়।

এবার একটু চটকা ভাঙল...
নিশি তখনো বলে চলেছে - অপদার্থ পুরুষ কোথাকার, নিজের বউকে অফিসের বসের সাথে লাগাতে দেখে যার উত্তেজনা হয় এমন স্বামীর বেচে থাকার কি মানে।
ছিঃ ছিঃ ছিঃ... মাধব আমি ভাবতে পারছি না তুমি কতটা নিচে নেমে গেছ।
আমি মনিষের সাথে শুয়েছি আর তুমি বাধা দেওয়ার বদলে ওখানে গিয়ে আমাদের দেখে দেখে দরজার আড়ালে দাড়িয়ে খিঁচে দিয়ে এসেছ। এই তোমার মানষিকতা?
আমি ভাবতে পারছি না, এই রকম নিচু মনের একটা অমানুষের সাথে এতকাল ঘর করে এসেছি। ছিঃ... আর কোনোদিন আমাকে মুখ দেখিও না... তোমার মত স্বামী যেন কেউ না পায়... বেড়িয়ে যাও। আমার জীবনে আর তোমার কোনো জায়গা নেই। আমার টা আমি ঠিক বুঝে নিতে পারব। তোমার চিন্তা করতে হবে না।

আমার চোখ দিয়ে টপ টপ করে জল পড়ে যাচ্ছিল। কোনো কথাই কানে ঢুকছে না।

আবার হটাৎ করে এক চড়।
নিশি - আমার নিশি- ওর এমন রুপ দেখে আমি বুঝে গেলাম যে আমাদের মধ্যে যে সম্পর্কটুকু আলগা সুতোর মত ঝুলছিল তা আজ সম্পূর্ণ ভাবে ছিড়ে গেছে। আর আমাদের সম্পর্ক কোনোদিনো জোড়া লাগবার নয়।

চুপ চাপ ঊঠে দরজা দিয়ে ধিরে ধিরে বেড়িয়ে গেলাম। শেষবারের মত একবার আমার প্রাণপ্রিয় নিশি কে দেখার চেষ্টা করলাম। চোখ ভর্তি জল নিয়েও পরিস্কার বুঝতে পারলাম নিশির মুখের অভিব্যক্তি বিন্দু মাত্র পরিবর্তন হয় নি।




টপ ফ্লোরে বেজায় হাওয়া। হোটেলে এসে অব্দি এখনো দেখিনি এই হোটেল টা কয় ফ্লোরের। সে যাই হোক,তা দিয়ে আমার কি কাজ। চারিদিকটা একটু চোখ বুলিয়ে নিলাম, এখান থেকে হোটেলের সুইমিংপুলটা একটা বড় বাটির মত দেখাচ্ছে।
এবার রেলিং টপকে ছোট্ট লাফ দিয়ে হাওয়ায় শরীর টা ভাসিয়ে দিলাম।


সমাপ্ত
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#18
gre 8 one
Like Reply
#19
গোটা গল্পটা টুকে লিখলো আর যেখানে একটু creativity দেখানোর জায়গা সেখানে পেছন মেরে দিলো, কাকোল্ড গল্পে কোনোদিন ট্র্যাজিক ending হয় না ।
[+] 1 user Likes xx30's post
Like Reply
#20
(26-03-2021, 02:53 AM)xx30 Wrote: গোটা গল্পটা টুকে লিখলো আর যেখানে একটু creativity দেখানোর জায়গা সেখানে পেছন মেরে দিলো, কাকোল্ড গল্পে কোনোদিন ট্র্যাজিক ending হয় না ।

Khanikta.. amar theke Smile
[+] 1 user Likes becpa's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)