Thread Rating:
  • 7 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
বুয়া সমাচার
#1
১।

অনন্ত কখনও ঘুণাক্ষরেও ভাবেনি তার পুরুষাঙ্গ প্রথম যে নারী মাংসের স্বাদ পাবে তা হচ্ছে অর্ধবয়ষ্কা স্থূল অপরিষ্কার এক মহিলার যোনী। মহিলাটি তাদের বাসার কাজের বুয়া। 

যখন থেকে তার যৌন বিষয়ে বুঝ জ্ঞান হয়েছে তখন থেকেই সে ইন্টারনেটের কল্যানে দেখে আসছে স্লিম ফর্সা সুঠাম নগ্ন নারীদেহ। বিদেশী রমণীদের সুডৌল স্ফীত স্তন। স্তনের গোলাপী বোটা। মেদহীন পেট। অগভীর নাভি। শেভ করা যোনী। সারাদেহে লোমের কোনো ছিটে ফোটাও নেই। এমনকি পোঁদের আশেপাশের লোমও ছাঁটা। সমগ্র দেহের রং একই। বগল, রানের চিপা, পাছার খাঁজ সবজায়গাই দেহের রংয়ের মতই সাদা কিংবা গোলাপী রংয়ের ছোয়া রয়েছে। অনন্ত নগ্ন নারীদেহের এরকমই একটা অবয়ব নিজের মনে গেঁথে রেখেছিল।

তার মোবাইলে রয়েছে এরকম অসংখ্য বিদেশী পর্ণ অভিনেত্রীদের নগ্ন ছবি। শুধু একটি মডেলের ছবি দেখে পোষায় না। রাতে শোবার সময় দরজা বন্ধ করে দিয়ে বিছানায় সম্পূর্ণ উলঙ্গ হয়ে মোবাইল ব্রাউজ করে নানান মডেলদের নগ্ন ছবি দেখাটা তার এখন অভ্যাসে পরিণত হয়েছে।  অনন্তর বিছানার পাশের সাইড টেবিলে রাখা আছে একটি ছোট সরিষার তেলের বোতল আর একটি টিস্যু বক্স। একের পর এক ন্যাংটো মেয়ের ছবি দেখে যখন তার ধনটি তরবারির মত খাড়া হয়ে যায় তখন সে সরিষার তেলের কয়েক ফোঁটা নুনুর উপর ফেলে। এক হাতে মোবাইল আরেক হাতে ধন। শুরু হয়ে যায় ওর স্বমেহন। ঐ গোলাপি গুদ কিংবা পোঁদে মনে মনে তার ধন ঢুকাতে ঢুকাতে যখন সে বীর্য ত্যাগ করে ততক্ষণে সময় পার হয়ে যায় দুই তিন ঘন্টা। অতঃপর টিস্যু দিয়ে পেটের উপর পরে থাকা এবং ধনের গায়ে লেগে থাকা বীর্য পরিষ্কার করে ঘুমিয়ে পরে অনন্ত।


সেই অনন্ত কখনও ভাবে নি যে তার যৌনমিলনের শুভ সূচনা হবে মধ্যবয়সী এক বুয়াকে দিয়ে। যেখানে সে কল্পনায় তার সুঠাম সাত ইঞ্চি ধনটাকে সাশা গ্রের ভোদায় ঢুকাতো এখন বাস্তবে সেটি ঢুকে যাচ্ছে তার বুয়ার বাল দ্বারা আচ্ছাদিত গুদে।
[+] 3 users Like ven0m's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
২)

অনন্তর নগ্ন বুকের উপর দুহাতে ভর দিয়ে বুয়া সমানে ওকে ঠাপিয়ে যাচ্ছে। অর্থাৎ কাউ গার্ল পজিশনে। যদিও পজিশনের নাম বুয়ার জানা নেই, কিন্তু এভাবে ঠাপিয়ে যে ও শান্তি পাচ্ছে তা ওর চোখ মুখ দেখেই বুঝতে পারছে অনন্ত।


অথচ বুয়াদের নিয়ে কোন ফ্যান্টাসিই অনন্তর কখনও ছিলো না। তার পর্ণ হিস্টোরি ঘাটলে দেখা যাবে ল্যাটিনা, রেডহেড, ব্লন্ড এসব মেয়েদের। দেশি পর্ণ তার উপভোগের বিষয়বস্তু নয়। চশমা পরিহীতা সুন্দরী কোন নারী চুটিয়ে সেক্স করছে, ডিলডো দিয়ে ফিংগারিং করে অর্গাজম করছে - এসব দেখে সে হস্তমৈথুন করত। দেশি কলেজ পড়ুয়া মেয়ে কলেজ পড়ুয়া ছেলের সাথে হোটেলে চুদাচুদি করার ভিডিও, বিদেশে থাকা স্বামীর মনোরঞ্জনের জন্য দেশী আন্টির ইমোতে করা ফিংগারিং এর ফাঁস হওয়া ভিডিও কিংবা নিখাঁদ দেশি স্বামী স্ত্রীর যৌনক্রিয়ার ভিডিও দেখলে তার ধন উল্টো নেতিয়ে পড়ত। 

দেশী মেয়েদের নিয়ে অনন্তের যেন অভিযোগের অন্ত ছিলো না। ওদের দুধের বোঁটা কালো। বগল গায়ের রংয়ের চেয়ে তুলনামূলক একটু ডার্ক। আন্টিদের দুধ তো ঝুলে পড়েই গেছে মনে হয়। পেট তো নয় যেন একটা মোটা তবলা। তাতে আবার অসংখ্য মোটা শরীরের ফাঁটা দাগ ভেসে থাকে। পেটের চর্বির চাপে নাভি দেখাও যায় না। তলপেটের মেদ তাদের যোনিকে অর্ধেক ঢেকেই রাখে যেন। যোনির উপরের চামড়া বিশ্রি রকমের কালো। তার চারপাশে ঘন বালের জঙ্গল। মোটা দুটি রানের ঘষায় ঘষায় রানের চামড়া কালো হয়ে আছে। পোঁদের চারপাশের বাল মনে হয় কখনই ছাটে না ওরা। এমন যায়গায় আর যার কারও ধন ঢুকুক, অনন্ত কখনও তার গর্বের জননাঙ্গটি দেশী গুদে বা পোঁদে ঢুকাবে না।


অথচ সেই অনন্ত কি না এখন মিশনারী পজিশনে এসে বুয়াকে একের পর এক রামঠাপ দিয়ে যাচ্ছে।
[+] 3 users Like ven0m's post
Like Reply
#3
৩।

যার গুদের রসে এখন অনন্তর ধনটি সিক্ত হচ্ছে তার নাম হল মমতাজ বানু। বয়স ৩৫ এর কিছুটা বেশী। বিশ বছর আগে তাকে বিয়ে দেওয়া হয়েছিল। স্বামী রিকশা চালাত। পাঁচ বছর ঘর সংসার করার পর যখন তার সন্তান হচ্ছিল না তখন স্বামী তাকে বাঁজা বলে আরেকটি বিয়ে করে। সেই ঘরে সন্তান জন্মালে মমতাজের প্রতি খাতির যত্ন আস্তে আস্তে কমে যেতে লাগল। সতীনের সাথে সংসার করা আর সম্ভব হল না। বয়স যখন তার পঁচিশ তখন গ্রাম ছেড়ে সে শহরে চলে আসে এবং বাসাবাড়িতে কাজ করা শুরু করে।


প্রথমে সে যে বাসায় কাজ নেয় সেখানে থাকত এক দম্পতি ও তাদের সদ্য জন্ম নেওয়া একটি বাচ্চা। মূলত বাচ্চা জন্ম নেওয়ার পর ঘরের কাজ করার জন্যই মমতাজ কে নেওয়া হয়েছিল বুয়া হিসেবে। সেই দম্পত্তির মধ্যকার প্রেম ভালবাসা দেখে মমতাজের মন প্রায়ই খা খা করত। তারও তো এরকম একটা সংসার ছিলো। স্বামী ছিলো। আদর ভালোবাসা ছিলো। আজ সেসবের কিছুই নেই। 

মমতাজের তখন পূর্ণ যৌবন। সন্তান জন্মদানে অক্ষম হলেও কাম তার ঠিকই ছিল। প্রায়ই রাতের বেলা শরীরটা পুরুষ মানুষের উষ্ণতার জন্য ছটফট করত। বেশ কয়েক বছর হয়ে গেছে যৌন সঙ্গম থেকে সে সম্পূর্ণভাবে বিচ্ছিন্ন। বেশি কাম আসলে রান্নাঘর থেকে বেগুন কখনও শশা নিয়ে এসে ঘরের পাল্লা লাগিয়ে ছিটকিনি আটকে দিত। কেউ দরজায় কান পাতলে শুনতে পেত মমতাজ বানুর গোঙানো আওয়াজ।

একদিন বাসায় কাজ করতে করতে দেরী হয়ে গেল মমতাজ বানুর। সন্ধ্যায় শুরু হল তুমুল ঝড় বৃষ্টি। বাড়ির মালকিন তা দেখে মমতাজকে ওদের বাসায় থেকে যেতে বলল। বাধ্য হয়ে সে রাত্রে বাড়ির মালিকের বাসায় রাত্রিযাপন করে মমতাজ। মাঝরাতে মুতার জন্য উঠল। বাথরুমে যাবার সময় দম্পতির শোবার কক্ষ থেকে ভেসে আসা শব্দ ওর মনযোগ আকর্ষণ করল। কোন এক জাদু যেন তাকে ঐ কক্ষের ভেজানো দরজার দিকে টেনে নিয়ে গেল। দরজাটা আংশিক ফাঁক করতেই মমতাজ দেখতে পেল দুটি উলঙ্গ দেহ। বাড়ির মালিক ল্যাংটো হয়ে তার বাড়াটা মালকিনের মুখে পুরে রেখেছে। মালকিন সেই বাড়াটা মজা করে চুষছে আর দুহাত দিয়ে বিচির থলিটা নিয়ে খেলছে। এটা দেখে মমতাজের গা টা গরম হয়ে গেল। বাথরুমে যাবার আগে রান্নাঘরে ঢুকল তার গা ঠান্ডা করার কিছু আছে কি না। সামনে ধুন্দল পেয়ে সেটা নিয়ে বাথরুমে ঢুকল মমতাজ। ভোদায় যখন সে ধুন্দল ঢুকাচ্ছে তখন সে কল্পনা করছে মালিকের সেই লম্বা মোটা ধনটি। আহ্ পুরুষের ধন কতই না সুন্দর। বহু বছর পর পুরুষ মানুষের ধন দেখে মমতাজের সুপ্ত কামনা দেবী জাগ্রত হয়ে গেল।
[+] 3 users Like ven0m's post
Like Reply
#4
wow..great...
Like Reply
#5
Update pls
Like Reply
#6
Good start
পাঠক
happy 
Like Reply
#7
Awesome keep on going.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)