Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romantic Thriller সোহিনী: সুকেশিনী, সুহাসিনী, সুভাষিণী
#1
Heart 
১।

ছোটখাটো ঘরোয়া পার্টি। বেশি মানুষ নেই বলে আলাদা আলাদা গ্রুপ হয়ে আড্ডার বদলে সবাই একসাথে বসে আড্ডা দিচ্ছে। পার্টি হচ্ছে কলকাতা মূল শহর থেকে বেশ দূরে একটা নিরিবিলা এলাকায় সিনেমা প্রযোজক রাজেশের বাড়িতে। সুন্দর ছোটখাটো দোতলা বাড়ি, নীচে বিশাল একটা ড্রয়িংরুম ও খাবার ঘর, ওপরে চারটি শোবার ঘর, সংলগ্ন স্নানে ঘর ও টানা বারান্দা। সব ঘরেই ওয়াল পেপার লাগানো। এই বাড়িতেই তাঁর প্রযোজিত “হোমস্টে মার্ডার্স”  সিরিজের শুটিং হয়েছে। তাই এই বাড়িতেই দিয়েছেন সিনেমার সাক্সেস পার্টি। নিঃস্তব্ধ পাহাড়ি জনপদে একটি হোমস্টে। কলকাতা থেকে সেখানে হাজির হয়েছে কয়েক জন অতিথি। ধীরে ধীরে একে অপরের সঙ্গে পরিচিত হয় তারা। এরই মধ্যে হঠাৎ খুন হয় এক জন অতিথি। খুনের কারণ কী? আততায়ী কি উপস্থিত অতিথিদের মধ্যেই কেউ? শুরু হয় একে অপরকে সন্দেহ এবং দোষারোপের পালা। এই প্রেক্ষাপটেই পরিচালক সায়ন্তন ঘোষাল নির্মাণ করেছেন সিরিজটা। পার্টিতেও পরিচালক সায়ন্তন একটা থ্রিকোয়াটার পরে আছে। সিরিজের মূল নায়ক সৌরভ পরে আছে একটা ক্যাজুয়াল গেঞ্জি আর ট্রাউজার। সবার পোশাকই এমন সাধারণ; হাতে অবশ্য ওয়াইন আছে সবারই। পার্টিতে সিরিজের প্রধান নারী চরিত্র দামিনী চরিত্রে অভিনয় সোহিনী সরকার উপস্থিত থাকলেও,  আড্ডার মধ্যমণি হয়ে আছেন রাজেশের স্ত্রী মনীষা। এই মহিলা খুবই হাস্যরসবোধ সম্পন্ন, সবাইকে হাসিয়ে ছাড়ছেন। রাজেশ-মনীষা জুটিকে বেশ লাগে সোহিনীর। সোহিনী পরেছে কমলা রঙের পাড়ওয়ালা কালো রঙ্গের শাড়ি। কপালে টিপ দিয়েছে। সোহিনীর ধারণা তাকে সব পোশাকে মানিয়ে যায় আর সবচে বেশি মানায় শাড়িতে।  যদিও পার্টিতে উপভোগ করার সকল আয়জন আছে তাও সোহিনীর একটু মাথা ব্যথার কারণে অশান্তি লাগছে। আচমকা পার্টি ছেড়ে যেতে ইচ্ছে করছে না। সবে সন্ধ্যায় পার্টি শুরু হয়েছে। ডিনার কমপক্ষে ঘণ্টা দেড়েক পরে হবে। পার্টি এভাবে মাঝ রাস্তায় ফেলে রেখে চলে যাওয়া যায় না অথচ মাথা ব্যথাও বিশ্রিভাবে বাড়ছে। শেষমেশ আর না পেরে পার্টি হোস্ট রাজেশকে একটু আড়ালে নিয়ে সোহিনী বললো,


-    রাজেশদা, আমার একটু শরীর খারাপ লাগছে। আমি বরং চলে যাই।
-    আরে কি বল! বলতে গেলেতো তোমার জন্যই পার্টি! তুমি চলে গেলে হবে; কি হইছে বলতো?
-    আমার যে মাথাটা ব্যথা করছে দাদা।
-    এককাজ করো, আমি মাথা ব্যথার একটা ওষুধ এনে দেই তুমি খেয়ে কিছুক্ষণ দুতলায় গিয়ে একা বিশ্রাম নাও। এরপরেও যদি খারাপ লাগা না কমে, তবে চলে যাবে।
-    ঠিকাছে আছে দাদা।। তাই করুন,

বাকিসবাইকে “তোমার আড্ডা দাও, আমি একটু উঠছি, বাসা থেকে ফোন দিছে।” বলে সোহিনী উঠে গেলো। রাজেশের এনে দেয়া ওষুধ খেয়ে সোহিনী দোতলায় একটা শোবার ঘরে গিয়ে বসলো। উঠে গিয়ে বিশ্রাম নিতে বিছানায় বসলো। কিছুক্ষণ পর তার মনে হলো ঘুমে মাথাটা পড়ে যাচ্ছে। আস্তে আস্তে মাথা ব্যথা মিলিয়ে গিয়ে প্রচন্ড ঘুমভাবে নিজের অজান্তেই বিছানায় গাঁ এলিয়ে দিলো সে।  একটা ভোঁতা অনুভূতি নিয়ে ঘুম ভাঙল সোহিনীর। দেখলো তার হাত আর পা টাওয়াল জাতীয় কিছু দিয়ে বাধা। কোথায় আছে, কী হচ্ছে সব মনে হওয়ার আগেই সোহিনী দেখলো তাঁর সামনে নগ্ন হয়ে রাজেশ দাঁড়িয়ে আছে। সোহিনীর মুখও বাধা। সোহিনী প্রচন্ড শকে কিছু বলতে পারছিলো না। রাজেশ এগিয়ে এসে বলল,

-    সোহিনী, পার্টি শেষ করে সবাই চলে গেছে, অথচ  অনেকক্ষণ ধরে তোমার কোন নড়চড়া নেই দেখে দোতলায় উঠে এসে দেখি তুমি গভীর তলিয়ে আছো। তখন চ্যাক করে দেখলাম, আমি তোমাকে মাথা ব্যথার ওষুধের বদলে ভুলে দিয়ে ফেলেছি ঘুমের ওষুধ।

রাজেশ এবার সোহিনীর দিকে ঝুঁকে বলল,
-    ঘুমন্ত অবস্থায় তোমাকে দেখে আচমকা আমার কি যে হলো নিজেও জানিনা। তোমাকে কতবার দেখেছি কত রূপে। একবারও খারাপ কিছু মাথায় আসে নি। আমি বিবাহিত মানুষ, তোমার বৌদি কত রূপবতী তাতো তুমি নিজেই দেখেছো। অথচ তোমার ঘুমন্ত শরীর দেখে আমার মনে হলো এই শরীরকে যদি একটু আদর না করতে পারি তবে আমি পুরুষ না। আমি নপুংশক। নিজেকে আর কন্ট্রোল করতে পারলাম না। তাই এই জঘন্য কাজটা করতে হলো।

এই বলেই রাজেশ সোহিনীর সারা দেহে হাত বুলাতে লাগল। সোহিনী চিৎকার করতে চাইলেও মুখ বাঁধা বলে মুখ দিয়ে শুধু গোঙানি বের হলো। রাজেশ শাড়ীর উপর সোহিনীর স্তন আর থাই টিপছিলো। এবার ও বলল,

-    বিশ্বাস করো সোহিনী, এমনটা করতে আমার কিছুতেই ভালো লাগছে না। কিন্তু আমার বাঁড়ায় যেনো যুদ্ধ শুরু হয়েছে। তোমার বাগানে না ঢুকলে কিছুতেই ওটা শান্ত হবে।

রাজেশ সোহিনীর মুখের ওপর ওর মাঝারি বাড়াটা তুলে ধরল। সোহিনী তখনও নাড়াচাড়া করছিলো। কিন্তু হাত পা খুব শক্ত করে বাঁধা। রাজেশ এবার পায়ের দড়ি খুলল।

-    সোহিনী সোনা, তুমি সৌন্দর্যের প্রতীক। আমি তো তোমার ভৃত্য। তোমার দাশ, এবার তোমায় ন্যাংটো করে একটু পূজো করবো!

বলেই হাতের বাঁধন খুলে দিয়ে সোহিনী টেনে দাঁড় করায় রাজেশ। সোহিনীর তখন যেনো ঘুমের ঘোর কাটেনি, শরীরে কোন শক্তি নেই, মুখ দিয়ে কোন শব্দই যেন বের হচ্ছে না। তার উপর সোহিনী অনুভব করছে তার সারা শরীরে প্রচন্ড এক যৌন উদ্দীপনা ফিল করছে। কেন এমন হচ্ছে সে বুঝতেছে না। রাজেশ সোহিনীর দিকে মুচকি হাসি দিয়ে কামুক দৃষ্টিতে তাকালো। তারপর সোহিনীর সম্পুর্ণ অনুভূতিহীন চোখেও রাজেশ যেন লালসার ছায়া দেখলো; সে এক পা এক পা করে এগিয়ে এলো ওর দিকে। সোহিনীর মাখনের মত হাতটা ডানহাতে ধরে হাতের উপরে একটা আবেগঘন চুমু দিয়েই আচমকা হ্যাঁচকা একটা টান মেরে সোহিনীকে নিজের বুকের মধ্যে টেনে নিল। সোহিনীর ফোলা ফোলা বাতাবি লেবুর মত সুডৌল ভরাট দুদ দুটি রাজেশের বুক আর পেটের সংযোগস্থলে এসে যেন আছড়ে পড়ল। রাজেশের এমন অকস্মাৎ আক্রমণে সোহিনী হতচকিত হয়ে নিজের চোখদুটো বড়ো করে ওর দিকে তাকিয়ে নিজের অপ্রস্তুততাকে প্রকাশ করলো। আর রাজেশ সোহিনীকে দু’হাতে জাপটে নিজের বুকের সাথে পিষে ধরে ওর ঘাড়ে আর গলায় ফোঁশ ফোঁশ করে নিঃশ্বাস ছেড়ে চুমু খেতে লাগল। সম্পূর্ণ ঘটনায় এখনো যেনো সম্বিৎ ফিরে নি সোহিনীর, রাজেশের বাহুডোরে আবদ্ধ অবস্থায় নিজের কামোত্তেজক জায়গাগুলিতে রাজেশের আগ্রাসী ঠোঁট আর জিভের বিচরণে একটু একটু করে নিজের অজান্তেই উত্তেজিত হতে হতে সোহিনী ভাবলো, রাজেশের স্ত্রী মনীষা বৌদি কোথায়! তাকে কেন বাচাচ্ছেন না। আর পার্টির বাকি গেস্ট এভাবে তার খবর না নিয়েই চলে গেলো! রাজেশ সোহিনীর ঘাড়ে গরম নিঃশ্বাস ফেলে চুমু খেতে খেতে ওর বাম কাঁধ থেকে শাড়ীর আঁচলটাকে নিচে নামিয়ে দিল । তারপর হাতটা ক্রমশ নিচে নামাতে নামাতে সোহিনীর কোমরের কাছে নিয়ে গিয়ে সায়ার দড়ির ফাঁস থেকে শাড়ীটাকে খুলে দিল। শাড়ীটা নিমেষেই মাটিতে লুটিয়ে পড়ল। ওর হাতটা তারপর সোহিনীর সায়ার দড়ির প্রান্তটাকে একটা টান মারল। তাতে সোহিনীর সায়াটার ফাঁসও আলগা হয়ে গেল। সোহিনীর কলাগাছের মত চিকন, মসৃন উরুদুটি অনাবৃত হয়ে গেল। রাজেশ তখন সোহিনীর মাথার পেছনে বামহাতটা নিয়ে গিয়ে পেছনদিকের চুলগুলি মুঠি করে ধরে নিজের বুভুক্ষু ঠোঁটদুটো ডুবিয়ে দিল সোহিনীর পেলব, রসালো অধরযুগলের মধ্যে। নিচের ঠোঁটটাকে মুখে নিয়ে চুষতে চুষতে সে নিজের ডানহাতটা নিয়ে এলো সোহিনীর বুকের উপরে। রাজেশ পরিস্কার বুঝতে পারছিল, সোহিনী না আর বাঁধা দিবে না, সে সম্পূর্ণ এখন কামের দাসী হয়ে গেছে; আসন্ন যৌনসুখের আবেশেই সোহিনীর দুদদুটো এমন শক্ত হতে শুরু করেছে। আর সোহিনীর নিঃশ্বাস ভারী এবং লম্বা হতে শুরু করে দিয়েছে। রাজেশ চাপা শীৎকার করে সোহিনীর নিচের ঠোঁটটা চুষতে চুষতে ডানহাতে ওর বামদিকের দুদটাকে চটকাতে লাগল। ঠোঁটে লিপলক আর দুদে পেষণ পেয়ে সোহিনীও লাগাম ছাড়া হতে লাগল।

কে, কিভাবে তাকে এ অবস্থায় নিয়ে এসেছে কিছুই তার খেয়ালে নেই, ওর মনে এখন শুধুই যৌনলিপ্সা। আর কিছুর জন্যই ওর মনে কোনো স্থান নেই এখন। সেও রাজেশের অমন উদগ্র চুমুতে সাড়া দিতে শুরু করল, ওর মুখের ভেতর থেকে নিজের নিচের ঠোঁটটাকে ছাড়িয়ে নিয়ে এবার নিজে রাজেশের নিচের ঠোঁটটাকে মুখে নিয়ে চোষার মাধ্যমে। কিছুক্ষণ এই ভাবে সোহিনীর ঠোঁট চুষা অবস্থায় ওর ভরাট দুদটা আয়েশ করে টিপে এবার সে ওর ব্লাউজে়র হুঁক গুলোকে পট্পট্ করে একটার পর একটা খুলে দিয়ে ওর বাহু বরাবর ব্লাউ়জটাকে টেনে নিয়ে বামদিকটা খুলে নিল। তারপর সে সোহিনীর ব্লাউ়জটাকে ডানদিক থেকেও খুলে দিয়ে মেঝেতে ছুঁড়ে ফেলে দিল। সোহিনীর শরীরে পোশাক বলতে কেবল ব্রা আর প্যান্টি ছাড়া আর কিছুই রইল না। এদিকে রাজেশও নিজে নিজেই গা থেকে টি-শার্টটা মাথা গলিয়ে খুলে মেঝেতে ফেলে দিল। রাজেশের চেস্ট আর বাইসেপস্ সোহিনীর মনে কামনার আগুনকে আরও তীব্র করে দিল যেন। জিম করে যা শরীর বানিয়েছে না! এমন পেশীবহুল শরীর দেখলে যে কোনো মেয়েই তার সাথে বিছানায় যেতে দু’বার ভাববে না। প্রায় ছ’ফুট হাইটের এমন একটা মর্দ যে বিছানায় তুলকালাম করে ছাড়বে সেটা সোহিনীর অনুমান করতে কোনো অসুবিধা হলো না। 

[Image: 66809328.jpg]
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
bang Story kivabhe romantic thriller golpo te convert hoy dekhar jonno wait korbo:"(


My pain is constant and sharp, and I do not hope for a better world for anyone. ArrowNamaskar


Like Reply
#3
(03-07-2023, 08:57 PM)Patrick bateman_69 Wrote: bang Story kivabhe romantic thriller golpo te convert hoy dekhar jonno wait korbo:"(

রোমান্টিক থ্রিলারে কনভার্ট করার প্লট আমার মাথায় ঠিকঠাক আছে। দেখি শেষপর্যন্ত কতটুকু কিবোর্ড দিয়ে তুলে আনতে পারি।
Like Reply
#4
২।


প্রায় ছ’ফুট হাইটের এমন একটা মর্দ যে বিছানায় তুলকালাম করে ছাড়বে সেটা সোহিনীর অনুমান করতে কোনো অসুবিধা হলো না। এরই মধ্যে রাজেশ আরও একবার সোহিনীকে চমকে দিয়ে আচমকা ওকে কোলে তুলে নিল। সোহিনীর কোমরের নরম মাংসে তখনও ওর জিন্সের বোতামটা কাঁটার মত বিঁধছিল । রাজেশ সোহিনীকে বিছানায় নিয়ে গিয়ে পটকে দিল। খাটের উপরে পাতানো নরম গদিতে ধাক্কা খেয়ে সোহিনীর লালায়িত দেহটা লাফিয়ে কিছুটা উপরে এসে আবার বিছানায় পড়ে গেল। তাতে তার দুধ দুটোতে যেন মৃদু একটা ভূমিকম্প হয়ে গেল। ওর গোটা শরীরটা কেঁপে উঠল। পেটের সেই হালকা মেদরাজিতে যেন পুকুরে ঢিল মারার পরে সৃষ্ট তরঙ্গের মত একটা তরঙ্গ পেটের চারিদিকে প্রবাহিত হয়ে শেষে বিলীন হয়ে গেল। সোহিনীকে রাজেশ শতবার দেখেছে, বাস্তবে, পর্দায় কিন্তু এই প্রথমবারের জন্য ব্রা-প্যান্টি পরিহিত অবস্থায় অমন লোভনীয় রূপে দেখে মোহিত হয়ে গেল। রাজেশ বিছানার কিনারায় হাঁটু রেখে তারপর হামাগুড়ি দিয়ে সোহিনীর কাছে গিয়ে ওকে জড়িয়ে ধরে ওর পাশে কাত হয়ে শুয়ে ওর কানের লতিটা মুখে নিয়ে চুষে একটা চুমু দিয়ে ওর কানে কানে বলল, “তোমার মতো সুন্দরীর পূজা যদি আমি সঠিকভাবে করতে না পারি,  আমার জন্ম তবে বৃথা। আদরে আদরে তোমাকে যদি আজ আমার দাসীতে পরিণত করতে না পারি, তাহল আমি বেশ্যার বেটা।” কথাগুলো বলতে বলতেই রাজেশের বামহাতটা সোহিনীর বুকের উপর এসে ওর টসটসে, ভরাট, যৌবনপূর্ণ দুধ দুটির উপর বিচরণ করতে লাগল। সোহিনী নিজের নারীত্বে এমন লালায়িত পরশ জীবনে কক্ষনো পায় নি। তাই ওর মুখ দিয়ে একটা চাপা, লম্বা শীৎকার বেরিয়ে গেল।

রাজেশ সোহিনীর ডানদুধের উপর থেকে ওর ব্রায়ের কাপটা নিচে নামিয়ে দুধটাকে বের করে মুগ্ধ নয়নে ওর দুধের শোভা দেখতে লাগল কিছুক্ষণ। যেন আর্টিফিসিয়ালি, সার্জারি করে তৈরী করা দুধ! কোথাও কোনো ঢিলে ভাব নেই। টানটান, গোল গোল দুধ দুটো চিৎ হয়ে শুয়ে থাকা সত্বেও কি মোহনীয় রূপে মাথা উঁচু করে ওর বুকের উপর লেগে আছে! আর সেই পিনোন্নত দুধটার ঠিক মধ্যিখানে মাঝারি মাপের গাঢ় বাদামী বলয়ের মাঝ বরাবর স্থানে একটা খয়েরী রঙের বোঁটা যেন দুধটার মুকুট হয়ে সজ্জিত হয়ে আছে । রাজেশ প্রথমে সেই বলয়ের উপর আলতো একটা চুমু দিল। আর তাতেই সোহিনীর শরীরে যেন একটা বিদ্যুৎ তরঙ্গ বয়ে গেল । “মমমমমম…” সোহিনীর মনে কামনার ঝড় শুরু হলেও মুখের কামুক আওয়াজে নিজেকে সংযত রাখার চেষ্টা করে। রাজেশ সোহিনীর খয়েরী, চেরিফলের মত মোটা, রসাল স্তনবৃন্তটাকে মুখে পুরে নিয়ে চুষতে লাগল। সোহিনীর শরীরটা তাতে যেন শিহরিত হয়ে উৎফুল্ল হয়ে উঠল। সে রাজেশের মাথার পেছনের চুলের মাঝে নিজের ডানহাতের আঙ্গুলগুলো ভরে দিয়ে মাথাটাকে ওর দুধের উপর চেপে ধরতে লাগল। রাজেশ প্রথম প্রথম হালকাভাবে চুষলেও একটু একটু করে তার চোষার তীব্রতা বাড়তে লাগল। ডানদুধটা চুষতে চুষতেই সে এবার সোহিনীর বামদুধের উপর থেকেও ব্রায়ের কাপটা নিচে নামিয়ে দিয়ে সেটাকে নিজের ডানহাতের কুলোর মত বড় পাঞ্জা দিয়ে খাবলে ধরল। একটা দুধের বোঁটাকে মুখে নিয়ে এবং অন্য দুধটাকে নিজের হাতের তালুর মাঝে ভরে সে কোনো এক উন্মত্ত মাতালের মত দুধ দুটোকে টিপতে-চুষতে শুরু করল। অতৃপ্ত কামলালসার পালে বাতাস পাওয়ায় সোহিনী যেন উদগ্র যৌনক্ষুধা নিবারিত হওয়ার পূর্বসুখে নিজের ডানা মেলে ধরতে চাইল -“আআআহহহ্….! মমমমম…! মমমমম্…..!” কেবল দুধ টেপা আর চুষাতেই সোহিনীর এমন উদ্দামতা দেখে রাজেশ মনে মনে চরম খুশি হলো, এই ভেবে যে সে শুরুতে সোহিনীকে জোর করে ;., করতে হবে ভেবেছিলো, কিন্তু এমন উগ্র, যৌবনোচ্ছল, উত্তাল কামক্ষুধা যুক্ত সোহিনী নিজে থেকে এমন বশে আসবে সে ভাবেনি। তার উগ্রতাও ক্রমশ বাড়তে লাগল।

সে এবার দুধের অদলা-বদলি করে বাম দুধের বোঁটাটাকে মুখে নিয়ে চুষতে চুষতে ডানদুধটাকে নিয়ে চটকা-চটকি করতে লাগল। কখনও আস্তে, কখনও জোরে, এভাবে সে মনের ইচ্ছে পূরণ করে সোহিনীর তালের মত দুধ দুটোকে লেহন-পেষণ করতে লাগল। তার মুখ থেকেও ফাঁকে ফাঁকে ছোট ছোট শীৎকার তার যৌন লিপ্সার বহিঃপ্রকাশ হয়ে বেরিয়ে আসছিল। এভাবেই কিছুক্ষণ সোহিনীর দুধ দুটোকে নিয়ে খেলা করে সে নিজের পা দুটোকে সোহিনীর শরীরের দু’পাশে রেখে তার উপর সওয়ার হলো। সোহিনীর উপরে চেপে সে ওর দুটো দুধকে নিজের দুই হাতে নিয়ে একসাথে টিপতে টিপতে নিজের আগ্রাসী ঠোঁট দুটিকে আবারও ডুবিয়ে দিল সোহিনীর রস টলটলে ঠোঁট দুটির মাঝে। সোহিনীও দুধ টিপানীর সুখ পরতে পরতে উপভোগ করতে করতে রাজেশের মাথার চুলগুলিকে দু’হাতে খামচে ধরে ওর সর্বগ্রাসী চুমুর জবাব দিতে লাগল। কিছুক্ষণ এমন চলার পর রাজেশ মাথাটাকে নীচে সোহিনীর দুধের উপর নিয়ে এসে ওর দুধদুটোকে টিপে একসাথে করে নিয়ে দুই দুধের মাঝের গিরিখাতের মত বিভাজিকায় আবারও চুমু খেতে লাগল। রাজেশের  বাঁড়াটারও অবস্থা ততক্ষণে কোনো গোল পিলারের মতই, দৃঢ়, শক্ত মজবুত। সোহিনী তার দুই পায়ের সংযোগস্থলে রাজেশের আখাম্বা বাঁড়াটার নিষ্পেষক উপস্থিতি বেশ ভালো রকম ভাবেই অনুভব করছিল। সেই অবস্থায় রাজেশ একবার সোহিনীর ডানদুধ একবার বামদুধের বোঁটাকে চুষে খেতে লাগল। কখনওবা বোঁটায় আহ্লাদি কামড় মেরে মেরে সোহিনীর শরীরে সমস্ত বাঁধনগুলিকে ঢিলা করে দিচ্ছিল। জিভের ডগা দিয়ে আলতো স্পর্শে চেটে চেটে বোঁটা দুটোকে কামনার পূর্ণ আবেগ মিশিয়ে চুষা-চাটা করছিল। রাজেশের এমন মনমোহিনী আদর পেয়ে সোহিনীর গুদটাও রসিয়ে উঠেছিল বেশ কিছুক্ষণ আগেই। লেহন-পেষনের এই শৃঙ্গারলীলা বাড়তে থাকায় ওর গুদটা ভালো রকমভাবে রস কাটতে শুরু করে দিল। সোহিনী চেষ্টা করছে যেনো তাঁর ব্যকুলতা চেপে রাখতে পারে। 

রাজেশ দুধ টেপা বন্ধ করে দুধ দুটোকে দুহাতে কেবল ধরে রেখে আবারও খুঁনসুঁটি করতে লাগল; আর ওর ঠাঁটিয়ে ওঠা বাঁড়াটার মধ্যে একটা তীব্র রক্তস্রোত অনুভব করতে লাগলো। বাঁড়া জাঙ্গিয়ার তলায় যেন মোচড় মেরে উঠল। সে সোহিনীর ঠোঁটে আরও একটা চুমু দিয়ে এবার সোহিনীর ব্রায়ের স্ট্রীপ দুটোকে ওর ঘাড় থেকে টেনে নামিয়ে ওর দুই বাহুর উপর নামিয়ে দিল। রাজেশ ব্রায়ের একটা প্রান্ত ধরে টেনে ওটাকে সোহিনীর শরীর থেকে সম্পূর্ণরূপে খুলে নিয়ে একপাশে ফেলে দিল। সোহিনীর শরীরে তখন পোশাক বলতে কেবল একটা লাল প্যান্টি, যেটা আবার সামনে কেবল ওর গুদের ফোলা ফোলা ঠোঁটদুটোকেই ঢেকে রেখেছে। আর ঠিক গুদের সামনের অংশটুকু ওর গুদের কামরসে ভিজে গেছে। প্যান্টির দুই পাশ দিয়ে সোহিনীর গুদের বাল বেরিয়ে আসছে। সেদিকে তাকিয়ে রাজেশ একটু বিরক্ত হ’ল যেন। রাজেশ সোহিনীর পাশে উঠে বসে মুগ্ধ দৃষ্টিতে তার দেহবল্লরীর সৌন্দর্যসুধা দু’চোখ ভরে পান করছিল কিছুক্ষণ। তাকে চুপচাপ বসে থাকতে দেখে সোহিনী নিরবতা ভাঙল, “কি হ’ল ? কি দেখছো”- রাজেশ মুগ্ধনয়নে তাকিয়ে থেকেই বললো, “তোমার রূপ দেখে পাগল হয়ে যাচ্ছি সোহিনী। নারী শরীরের এমন নিটোল বুনোট আমি জীবনে কক্ষনো দেখিনি। তোমার বৌদি, রাস্তার স্বস্তা মাগী থেকে মিডিয়া পাড়ার দামি এস্কোর্ট কত নারীকে দেখেছি, কিন্তু সবাই তোমার সামনে ফেইল। তাই দু’চোখ ভরে তোমাকে দেখছি কিছুক্ষণ।”

সোহিনীর ঠোঁটে একটা হাসির রেখা রাজেশের মনে আরো আগুন লাগিয়ে দিলো। আচমকা ঝাঁপিয়ে পড়ে আবারও সোহিনীর বাম দুধটাকে মুখে নিয়ে গরুর বাছুরের মত দুধে ধাক্কা দিয়ে দিয়ে চুষতে লাগল আর বামহাতে ওর ডান দুধটাকে নিংড়াতে লাগল। দুটো দুধেই এমন অতর্কিত আক্রমনে সোহিনী প্রথমে একটু দিশেহারা হয়ে উঠলেও পরে রাজেশের মাথাটাকে নিজের দুধের উপর চেপে চেপে ধরে কাম শিহরণে আপ্লুত শীৎকার করতে লাগল -“মমমম্… ওঁওঁওঁমমম….! ওওও…..ইয়েস্” সোহিনী এইসব প্রলাপ করতে করতে অনুভব করল যে রাজেশের ডানহাতটা ওর পেটের উপর দিয়ে আলতো স্পর্শ দিতে দিতে ওর তলপেটে পৌঁছে গেছে। সে সোহিনীর কামোদ্দীপনাকে আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়ে হাতটাকে ওর সেই লাল প্যান্টিটার ভেতরে ভরে দিল। গুদে হাত দিয়েই তার অনুমান ঠিক হয়ে গেল। সোহিনী গুদ রস ছেড়ে দিয়েছে, আর সেই চ্যাটচেটে রসে সোহিনীর বালগুলোও ল্যাপ্টালেপ্টি হয়ে গেছে। সে সোহিনীর প্যান্টির ভেতরে ওর মাঝের দুটো আঙ্গুল দিয়ে ওর ক্লিটরিসটাকে স্পর্শ করল। সঙ্গে সঙ্গে সোহিনীর শরীরে যেন একটি বিদ্যুৎ তরঙ্গ ওর শিরা-উপশিরা বেয়ে মস্তিষ্কে পৌঁছে গেল। শরীরটা কেমন যেন ধনুকের মত বেঁকে গেল -“ওহ্ মাই গড্…! মমমম্…. আহ্… আআআহহহ্….!ম্-মাইইই গঅঅঅশ্….!” রাজেশ সোহিনীর দুধের বোঁটা ছেড়ে দুধের স্ফীত অংশগুলোকে চাটতে চাটতে ওর দুধের গোঁড়া বেয়ে ওর পেটের উপর দিয়ে ওর নাভীর কাছে মুখটা নিয়ে গেল। নাভী সোহিনীর অত্যন্ত দূর্বল একটা জায়গা, যদিও সেটা রাজেশ তখনও জানে না। কিন্তু নাভীতে ওর চোখ পড়তেই দেখল নাভী আর তার চারপাশের হালকা চর্বিযুক্ত নরম মাংসের দলাগুলি তির তির করে কাঁপছে।

রাজেশ আচমকা সোহিনীর নাভীতে নিজের টিকালো নাকটা গুঁজে দিল। সোহিনী হয়ত এটা আশা করেনি। তাই রাজেশের এমন অতর্কিত আচরণে সে হতচকিত হয়ে গেল। তীব্র চাপা গোঙানি দিয়ে সে তলপেটটাকে চেড়ে তুলে নাভীটাকে রাজেশের মুখে গেদে ধরল। রাজেশ তখনও তার বামহাতে সোহিনীর ডান দুধটাকে পিষেই চলেছে। সেই অবস্থায় সে সোহিনীকে ডানহাতে বিছানায় চেপে ধরে রেখে ওর নাভীর উপরে চুমু খেতে লাগল। জিভের ডগাটাকে সরু করে সে সোহিনীর কুঁয়োর মত গভীর নাভীটার ভেতরে ভরে দিয়ে চেটে চেটে নাভীটাকে চুষতে লাগল। সোহিনীর শরীরের মোহনীয় সুবাস যেন রাজেশের ফুসফুসকে ভরিয়ে তুলছিল। সেই সুবাসকে বুক ভরে নিজের মধ্য মিশিয়ে নিয়ে রাজেশ বামহাতে সোহিনীর ডান দুধটাকে চটকাতে, ডানহাতে সোহিনীর গুদের রসালো কোঁটটাকে রগড়াতে আর মুখ দিয়ে সোহিনীর যৌনসুখের খনি, ওর নাভীটাকে চাটতে-চুষতে লাগল। তিন তিনটে কাম-দূর্বল স্থানে একসঙ্গে লেহন-মর্দনে সোহিনীর দেহের সমস্ত বাঁধগুলি যেন ভেঙে যেতে চাইছিল। তলপেটটা ভারী হয়ে আসছিল । রাজেশ নাভী চুষতে চুষতে আর ডান দুধটা টিপতে টিপতে ডানহাতে ওর প্যান্টির ফিতেটাকে ধরে নিচের দিকে টান মারল। কিন্তু এভাবে আধশোয়া হয়ে সে প্যান্টিটা ঠিক খুলতে পারছিল না। তাই উঠে সোহিনীর পা দুটোকে ফাঁক করে তার মাঝে গিয়ে পা মুড়িয়ে বসে পড়ল। সে সোহিনীর কোমরের দুই পাশ দিয়ে ওর প্যান্টির এ্যালাস্টিক বেল্টের ভেতরে দুহাতের আঙ্গুলগুলি ভরতেই সোহিনী নিজের কোমারটাকে চেড়ে ধরল। রাজেশ প্যান্টিটাকে টেনে নীচের দিকে নামিয়ে আনলে পরে সোহিনী নিজের তানপুরার মত পোঁদটাকে বিছানায় রেখে পা দুটোকে উপরে তুলে ধরল । রাজেশ তখন প্যান্টিটাকে উপরে তুলে ওর পা গলিয়ে ওর শরীর থেকে সম্পূর্ণ খুলে ছুঁড়ে মারল ঘরের এক কোণায়। সোহিনী আবারও পা দুটোকে নামিয়ে এনে হাঁটু মুড়ে দুদিকে প্রসারিত করে নিজের গুদটাকে মেলে ধরল রাজেশের চোখের সামনে ।


[Image: main-qimg-5bc506f60a45311e7262754bbb0ba11b-lq]


কারো কোনো কমেন্ট থাকলে দয়া করে মেসেজে বলবেন। এখানে কমেন্ট করে লেখা ক্রম অগুছালো করবেন না।
[+] 4 users Like Orbachin's post
Like Reply
#5
৩।

সোহিনী আবারও পা দুটোকে নামিয়ে এনে হাঁটু মুড়ে দুদিকে প্রসারিত করে নিজের গুদটাকে মেলে ধরল রাজেশের চোখের সামনে । রাজেশ সোহিনীর গুদটাকে কয়েক পলক নিজের চোখ দিয়ে গিলল। সোহিনীর দুই উরুর সংযোগস্থলে যেন একটা পদ্মকুঁড়ি ফুটেছে। গুদটাকে দেখলেই যে কেউ বলবে, বোধহয় এতে কোনো দিন কোনো বাঁড়াই ঢোকে নি। গুদের ফুলে থাকা ঠোঁট দুটো একে অপরের সাথে লেপ্টে আছে। সেখান থেকে গুদ-মুখের সাথে লেগে থাকা ছোটো ছোটো দুটো পাঁপড়ি উঁকি মারছে। পাঁপড়ি দুটো ঈষদ্ খয়েরি রঙের এবং সেইসময় সোহিনীর গুদের কামরসে ভিজে চকচক্ করছে। রাজেশ গুদের ফোলা ফোলা ঠোঁট দুটিকে দু’দিকে টেনে গুদ-মুখটাকে একটু ফাঁক করে দেখল, গলিটা নিতান্তই কোনো আচোদা মেয়ের গুদের মতই। রাজেশ সোহিনীর খাবি খেতে থাকা গুদে তার ডানহাতের মাঝের আঙ্গুলটা ঢুকিয়ে দিল। গুদে কোনো পুরুষ মানুষের আঙ্গুল প্রবেশ করাতে সোহিনীর শরীরে যৌন সুখের যেন একটা লহর ছড়িয়ে পড়ল। চোখদুটো নিজে থেকেই বন্ধ হয়ে এল । “ঊঊউউমমমমমমম…..! আআআহহহ্।”- সোহিনী গুদে পুরুষ মানুষের আঙ্গুল ঢোকার সুখে কাতর শীৎকার করে উঠল। রাজেশ সোহিনীর গুদে নিজের আঙ্গুল চালাতে শুরু করে দিয়েছে। সোহিনী কামসুখে বিভোর হয়ে আছে। সোহিনীর গুদে রাজেশের মধ্যমা এবং অনামিকা আঙ্গুলদুটি একটু একটু করে তান্ডব করা শুরু করে দিয়েছে। ওর আঙ্গুলগুলো এত মোটা ছিল যে দুটো আঙ্গুলের বেড়ই সোহিনীর ওর প্রেমিকের বাঁড়ার চাইতে মোটা মনে হচ্ছিল। রাজেশ বামহাতে সোহিনীর দুধ দুটোকে পালা করে টিপতে টিপতেই ডানহাতের দুটি আঙ্গুল দিয়ে সোহিনীর গুদে তীব্র গতিতে আঙ্গুলচোদা করতে লাগল। আঙ্গুলগুলো লম্বা লম্বা হওয়ায় সোহিনীর গুদের বেশ গভীরে প্রবেশ করে গুঁতো মারছিল। আঙ্গুলচোদার গতি বৃদ্ধির সাথে সাথে সোহিনীর শীৎকারও সুর চড়াতে লাগল, “ওঁঃ…. ওঁওঁওঁঃ…ওঁওঁওঁমমম্…!ওওওওও—-মমমমাইইইইই—গঅঅঅঅঅডডড্…!”- প্রায় মিনিট পাঁচেক ধরে এমন প্রবল গতির উদ্দাম আঙ্গুলচোদার পর সোহিনীর তলপেটের বাঁধটা যেন ভেঙে যেতে চাইছিল। তার শরীরটা অসাড় হয়ে আসছিল। মনে হচ্ছিল, এখনি হয়ত বন্যা আসবে। তার শ্বাস-প্রশ্বাস থেমে গেল। কোমরটা উঁচু করে পোঁদটা উঁচিয়ে ধরে সে শরীরটা পাথরের মত শক্ত করে নিয়েই গোঙিয়ে উঠল, “আ’ম গনা কাম্ম্…! আ’ম কাম্মিং… আ’ম কাম্মিং… আ’ম কাম্মিং…! ও-ও-ও-ম্মম্-মাইইই গ-অ-অ-অ-ডড্ড্…!” সোহিনীর গুদের কামজল ফোয়ারা দিয়ে ফিনকির মত বেরিয়ে এসে কিছুটা রাজেশের হাতের উপর আর কিছুটা সোজা বিছানায় পড়ে বিছানাটাকে ভিজিয়ে দিল। সোহিনী বালিশের উপর মাথাটাকে পেছনের দিকে গেদে রেখে চোখ দুটো বন্ধ করে নিঢাল হয়ে পড়ে রইল কিছুক্ষণ। মনে এক অপার শান্তি। আর হবে না-ই বা কেন…? তলপেটে জমে থাকা একরাশ নারীজল যৌনসুখ হয়ে যেমনই বাইরে বেরিয়ে এলো, তেমনি সোহিনী যৌন আবেশে আবিষ্ট হয়ে কামলালসা পরিতৃপ্ত হবার সুখে শান্ত হয়ে পড়ে রইল। রাজেশের মুখে দুষ্টু হাসি খেলে গেল একটা। সোহিনী যেন কোনো এক চুম্বকীয় আকর্ষণে রাজেশের কাছে এসে হাঁটু মুড়ে বসে পড়ল। সোহিনীর দুধে রাজেশের আঙ্গুলের ছাপ উঠে গেছে। রাজেশও হাঁটুর উপর ভর করে দাঁড়িয়ে পড়ল ।

রাজেশ সোহিনীর মুখের সামনে নিজের বাঁড়াটা নাড়াতে লাগল। রাজেশের ঠাঁটানো মোটা বাঁড়াটা দেখে সোহিনীর গুদে আরো বেশি করে রস কাটতে লাগল; রাজেশের বাঁড়া তার প্রেমিকের বাঁড়ার চেয়ে বেশ বড়ো, আর মোটা, তাই আর এক মুহুর্ত দেরী না করে বাঁড়াটা হাতে নিলো। সোহিনী রাজেশের বাঁড়ায় হাত দিয়েই বুঝলো, লোহার রডের চাইতেও যেন বেশি শক্ত মনে হচ্ছে। হয়তো তার মত সেক্সি কারো শরীরের নেশায় সকল পুরুষের বাঁড়া এভাবেই লোহার রড হয়ে ওঠে…! বাঁড়ার কেলার ছালটা টেনে পুরোটা নামিয়ে সোহিনী দেখলো, মুন্ডির ছিদ্রের উপরে একবিন্দু মদনরস চক্-চক্ করছে। জিভার ডগা দিয়ে সেটুকু উনি মুখে টেনে নিতেই রাজেশ প্রবল শিহরণে আর্ত শীৎকার করে উঠল- “আআআআআহ্হ্হ্হঃ… তোমার জিভে জাদু আছে ডার্লিং…! খাও সোনা, খাও…! বাঁড়াটা এখন শুধুই তোমার খাবার জিনিস। প্রাণ ভরে চুষে চুষে খাও সোনা।”

সোহিনী বাঁড়ার মুন্ডিটাকে চিপে ছিদ্রটা একটু ফাঁক করে নিয়ে সেখানে নিজের জিভ ছোঁয়ালো। নিজের খরখরে জিভটা সেখানে ঘঁষে ঘঁষে সোহিনী রাজেশের যৌন-শিহরণকে চড় চড় করে বাড়িয়ে তুলতে লাগলো। জিভটাকে চেপে চেপে ছিদ্রটা চাটার কারণে রাজেশ এক অমোঘ সুখ অনুভব করতে লাগল। এর আগে তার বউ মনীষা বা অন্য কোন মাগী, কেউই ওর ছিদ্রটাকে এভাবে চাটে নি। সোহিনীর কৌশলে রাজেশও নতুন সুখ আবিষ্কার করল। অনাবিল সুখের সেই চোরাস্রোতে রাজেশ নিজেকে হারিয়ে ফেলছিল। রাজেশকে সুখ দিতে পারছে জেনে সোহিনীর উদ্যমও বাড়তে লাগল। মুন্ডিটা চাটতে চাটতে জিভটা একটু নিচের দিকে এনে ওর মুন্ডির তলার ফোলা শিরাটাকে জিভের আলতো ছোঁয়ায় চাটা শুরু করলো, যেন সে কাঠিওয়ালা চাটনি চাটছে। শরীরের সব চাইতে স্পর্শকাতর অংশে সোহিনীর গ্রন্থিময় জিভের খরখরে ঘর্ষণ পেয়ে রাজেশ সুখের জোয়ারে ভাসতে লাগল।

-    দারুন… দারুন লাগছে ডার্লিং… চাটো, এভাবেই চাটতে থাকো। পুরো বাঁড়াটা চাটো… বিচিগুলোকেও চাটো ডার্লিং… বাঁড়াটা চেটে-চুষে গিলে নাও…-

রাজেশ কাতর সুরে অনুনয় করতে লাগল। সোহিনী দ্বিতীয় আমন্ত্রণের অপেক্ষা করলো না। মুন্ডির তলার অংশটাকে কিছুক্ষণ ওভাবে চেটে রাজেশকে সুখের সাত আসমানে তুলে দিয়ে এবার বাঁড়াটাকে চেড়ে ধরলো। মুখটা নিচে নামিয়ে বাঁড়া-বিচির সংযোগস্থলে মুখটা সরু করে একটা চুমু খেলো। তারপর আবার জিভটা মা কালীর মত বড় করে বের করে বাঁড়ার গোঁড়া থেকে ডগা পর্যন্ত বার বার চাটতে থাকলো। কখনও বাঁড়ার বাম দিক, তো কখনও ডানদিককে দুই ঠোঁটের মাঝে রেখে দুই পাশকেই ঠোঁট দিয়ে চেটে দিচ্ছিলো। বাঁড়াটা উপরে চেড়ে ধরে হাত মারতে মারতে বিচি দুটোকে জিভ দিয়ে সোহাগ করছিলো। রাজেশের বোম্বাই লিচুর মত বড় বড় অন্ডকোষের এক-একটাকে মুখে নিয়ে চুষে দিচ্ছিলো। রাজেশের সুখ সীমা ছাড়াতে লাগল -“ওওওওহ্হ্হ্হ্ সোহিনইইই! কি সুখ দিচ্ছো গোওওওও… চোষো সোনা, চোষো…!”

ওর মুখের কথা মুখেই ছিল, এদিকে সোহিনী ওর ঠাঁটানো, টগবগে, পিলারটাকে হপ্ করে মুখে ভরে নিলো। নিজের দক্ষতায় যতটা পারলো বাঁড়াটা ততটুকু মুখে নিয়ে ধীর গতিতে চুষতে লাগলো। ঠোঁট দুটোকে বাঁড়ার গায়ে চেপে চেপে মাথাটা উপর নিচ করে চোষা শুরু করলো। রাজেশ সোহিনীর মুখে ঢোকা বাঁড়ার অংশের প্রত্যেক সেন্টিমিটারে ওর ঠোঁটের জোরালো ঘর্ষণ অনুভব করছিল। সেই তালে চড়তে লাগল ওর শিহরিত শীৎকারের সুর। ওর ক্রমবর্ধমান শীৎকারের সাথে তাল মিলিয়ে সোহিনীও বাড়িয়ে দিলো বাঁড়া চোষার গতি। জোরে জোরে চুষতে লাগায় সোহিনীর মাথার ঘন চুলগুলো ওর চেহারাটা ঢেকে দিচ্ছিল। রাজেশ নিজের হাতদুটো বাড়িয়ে চুলগুলো পেছনে টেনে গোছা করে ধরে নিল। সোহিনী নিজে থেকেই আরও একটু বেশি করে বাঁড়াটা মুখে নিতে চেষ্টা করছিলো। কিন্তু রাজেশের প্রকান্ড বাঁড়াটা নিজে থেকে পুরোটা যে গেলা সম্ভব নয় সেটা সে বিলক্ষণ জানতো। তাই রাজেশ তাকে সাহায্য করল বাঁড়াটা পুরোটা গিলে নিতে। সোহিনীর মাথাটাকে শক্তহাতে নিচের দিকে চেপে রেখে তলা থেকে ছোট ছোট ঠাপ মেরে মেরে একটু একটু করে বাঁড়ার আরও কিছুটা অংশ ওর মুখে ভরে দিতে লাগল। বাঁড়ার মুন্ডিটা ইতিমধ্যেই সোহিনীর গলায় গিয়ে গুঁতো মারতে লেগেছে।

কিন্তু সোহিনী ওকে বাধা না দিয়ে বরং নিজের মুখটা আরও বড় করে খোলার চেষ্টা করছিলো। খুব কষ্ট করে আলজিভটাকেও খুলে সে গলায় বাঁড়ার গমনাগমনের জন্য জায়গা করে দিলো। রাজেশ তখন জোরে জোরে তলা থেকে পোঁদটা চেড়ে চেড়ে বাঁড়াকেসোহিনীর গলার ভেতরে বিগ্ধ করে দিতে লাগল। অত লম্বা আর মোটা একটা লৌহকঠিন মাংসদন্ড গলার ভেতরে ঢুকে যাওয়াই সোহিনী আঁক্খ্ আঁক্খ্ খোঁক্ক্ আঁক্খ্ভ্ করে কাশতে লাগলো। তবুও বাঁড়াটা মুখে নিয়ে শায়েস্তা করতে তার সে কি মরিয়া চেষ্টা! বাঁড়াটাকে পুরোটা গিলতেই হবে…! একসময় সোহিনী নিজে থেকেই মাথাটা চেপে ধরে নিজের ঠোঁটদুটোকে রাজেশের তলপেটের উপর ঠেঁকাতে সক্ষম হলো। রাজেশ তখনও তলা থেকে গঁক্ গঁক্ করে ঠাপ মারতে লাগল সোহিনীর মুখের ভেতরে। সোহিনীর রসালো, গরম মুখের উত্তাপ রাজেশকে পাগল করে দিচ্ছে। এভাবেই তুমুল ডীপ-থ্রোটে বাঁড়া চোষার পর্ব চলল বেশ কিছু সময় ধরে। নিঃশ্বাসের অভাবে ক্লান্ত হয়ে সোহিনী যখন বাঁড়াটা মুখ থেকে বের করে, তখন সোহিনীর লালা মেশানো থুতুর সুতো তার মুখ থেকে রাজেশের বাঁড়ার মুন্ডি পর্যন্ত লেগে থাকে। থুহ্ঃ করে শব্দ করে নিজের মুখের থুকুটুকু রাজেশের বাঁড়ায় ফেলে বাঁড়াটা দুহাতে ছলাৎ ছলাৎ করে কচলে কচলে হ্যান্ডিং করে দিতে থাকে। বাঁড়ার চামড়ার উপরে উনার নরম হাতের পিছলা ঘর্ষণ রাজেশের কামতাড়না আরও বাড়িয়ে দিল।  রাজেশের ছটফটানি সোহিনীর ভালো লাগে। সে আবার বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগে, একই উদ্যমে। আরও কিছুক্ষণ এভাবে চোষার পর রাজেশ টেনে বাঁড়াটা সোহিনীর মুখ থেকে বের করে নিয়ে বলল, “ অনেক জাদু দেখিয়েছো, এবার আমার খেল দেখো। আর এক মুহূর্তও থামতে পারছি না…”

গুদে রাজেশের বাঁড়ার তান্ডব পেতে সোহিনী ঝটপট বিছানায় শুয়ে বসে পা দুটো ফাঁক করে চেড়ে ধরে সে গুদে রাজেশের ডান্ডাটার আগমনের প্রতীক্ষা করতে লাগলো। চরম যৌন উত্তেজিত উন্মাদনা নিয়ে রাজেশ সোহিনীর পা দুটো কাঁধের উপর নিয়ে এক হাতে লিঙ্গটা ধরে লিঙ্গের মাথাটা সোহিনীর কমরসে ভিজা যোনিতে ক্রমাগত ঘষে চলেছে। সোহিনী বারবার ওর কোমরটা উপরদিকে ঠেলে দিচ্ছে। অর্থাৎ মুখে বলতে পারছেনা কিন্তু ইঙ্গিতে ওর যোনিতে লিঙ্গ ঢোকাতে আহবান করছে। রাজেশ এই ইঙ্গিত অগ্রাহ্য করে ক্রমাগত তার লিঙ্গের মাথা যোনির উপর ঘষেই যেতে লাগলো। মাঝে মাঝে সোহিনীর ভগাঙ্কুরের উপর যোনির রসে ভিজা লিঙ্গটা দিয়ে সপাত সপাত শব্দ করে বাড়ি মারছে, আর প্রতিটা বাড়িতে সোহিনী আহ আহ করে উঠছে। আবার মাঝে মাঝে শুধু লিঙ্গের মাথাটা যোনির ফুটোয় ঢুকিয়ে ফের বের করে আনছে। বেশ মোটা হবার কারনে প্রতিবার বের করার সময় চপ চপ করে আওয়াজ হচ্ছে। প্রানপণ চেষ্টা স্বত্তেও সোহিনী হার মেনে এখন রাজেশর কাছে নিজেকে সপে দিয়েছে। আর বেশ উপভোগও করছে।


[Image: Picsart-23-07-03-08-05-20-792.jpg]
[+] 3 users Like Orbachin's post
Like Reply
#6
এই ফ্যান্টাসি সেক্স গুলো যতই অবাস্তব হোক, পড়তে কিন্তু ভালোই লাগে। লেখা ভালো ছিলো।
Like Reply
#7
৪।

তিন চারবার চপ চপ করে লিঙ্গ ঢুকিয়ে বের করেই লিঙ্গের মাথা দিয়ে সোহিনীর ভগাঙ্কুর ঘষে দিচ্ছে; সোহিনী মাঝে মাঝেই মাথাটা উঁচু করে নিজের যোনির দিকে তাকাচ্ছে। রাজেশ এবার ওর শক্ত লিঙ্গটা সোহিনীর যোনির উপর রেখে উপুর হয়ে শুয়ে মুখটা একদম সোহিনীর মুখের কাছে এনে চোখে চোখ রাখলো। এত কাছে যে দুজনের গরম নিঃশ্বাস দুজনের মুখে পড়ছে। তারপর রাজেশ ওর কোমরটা ধীরে ধীরে এমনভাবে আগুপিছু করছে যে ওর লিঙ্গটা সোহিনীর যোনির পাপড়ি আর ভগাঙ্কুরকে ঘষে দেয়। সেই ঘর্ষনে অসম্ভব সুখের এক অনুভূতিতে আভিভূত সোহিনী রাজেশের চোখে অপলকভাবে চেয়ে থেকে মৃদু শব্দে শীৎকার করতে করতে রাজেশের পিঠ দুইহাতে পেঁচিয়ে ধরলো। তারপর একহাত মাথার পিছনে নিয়ে চেপে কিছুটা নামিয়ে এনে রাজেশের ঠোঁটটা কামড়িয়ে ধরলো। উমম উমম করে রাজেশের ঠোঁটদুটো কামড়ে, চুষে খেতে থাকলো। রাজেশ ওর জিভটা বের করে আনলো আর সোহিনী সেই জিভ কি আনন্দের সাথে চুষে চুষে খেল। কাম যাতনায় এতটাই বিহবল হয়ে গেছে যে আর কোনদিকেই ওদের কোন খেয়াল নেই। ওদিকে সোহিনীর ভগাঙ্কুর আর পাপড়িগুলোতে লিঙ্গের ধীরগতির ঘষা চলছেই। প্রবল সুখানুভূতিতে পাগলপ্রায় সোহিনী রাজেশের পিঠের বিভিন্ন জায়গা খামচে চামড়া উঠিয়ে দিয়েছে। অবশ্য সেদিকে এখন কারোর‌ই নজর নাই। এখন সোহিনী চোখ বন্ধ করে রাজেশকে জড়িয়ে ধরে হালকা শীৎকারের সাথে শুধুই যোনির উপর লিঙ্গের ঘষা উপভোগ করছে।

-      সোহিনী, বাঁড়ার ঘষাতেই তোমার যদি এই অবস্থা হয়! ভিতরে ঢুকালেতো তুমি ফানুশের মতো উড়ে যাবে।

এবার রাজেশ উঠে দাঁড়িয়ে দুহাতে সোহিনীর পা দুখানা ছড়িয়ে ধরে মোটা লম্বা লিঙ্গটা যোনিতে সেট করে অর্ধেকটা ঢুকিয়ে থামলো তারপর ধীরে ধীরে ঠেলে ঠেলে পুরোটা ঢুকালো। সোহিনী আআআআআহ করে উঠলো। ঐ অবস্থাতেই ঝুঁকে এসে সোহিনীর কপাল, চোখ, নাক, গাল আর ঠোঁট অসংখ্য চুমুতে ভরিয়ে দিতে লাগলো। মাঝে মাঝে কানের লতি, ঘাড়ের দুইপাশ‌ও। এত এত চুমুতে সোহিনীকে অস্থির করে দিয়ে কোমর নাচিয়ে সে তার লিঙ্গ চালানো শুরু করলো। মোটা লিঙ্গ হ‌ওয়ায় সেটা সোহিনীর ভগাঙ্কুর আর জি-স্পট দুটোই ঘষে ঘষে আগুপিছু করছে। রাজেশকে জড়িয়ে ধরে চোখ বন্ধ করে সোহিনী প্রতিটা ঠাপ ভীষনভাবে উপভোগ করছে। আর প্রতি ঠাপে আনন্দমিশ্রিত শীৎকার করছে। আস্তে আস্তে ঠাপের গতি বেড়ে চলেছে আর পচাৎ পচাৎ করে শব্দ হচ্ছে। একটা বালিশে মাথা রেখে সোহিনী সরকার শেষ পর্যন্ত পরপূরুষের রাম ঠাপ খাচ্ছে। ঠাপের সাথে সাথে সোহিনীর দুধ দুইটা ভীষনভাবে দুলছে, কি সেক্সি একটা দৃশ্য!

রাম ঠাপ চলছে তো চলছেই, কতক্ষণ ধরে চলছে সেই সময়ের কোন হিসাব মাথায় কারো নেই। রাম ঠাপ চলার সাথে মাঝে মাঝে ঝুঁকে এসে রাজেশ সোহিনীর দুই দুধ আর বোঁটা কামড়ে, চুষে দিচ্ছে। ভগাঙ্কুর, জি-স্পটে হ‌ওয়া চরম আনন্দানুভূতি আর তার সাথে দুধের বোঁটায় কামড়, চোষন সব মিলিয়ে সোহিনী অসম্ভব এক যৌন আনন্দের জগতে হারিয়ে গেল। কোন হিতাহিত জ্ঞান ওর মাঝে এখন আর নেই। পুরোপুরি লজ্জাহীন কামোত্তেজিত এক সোহিনী। রাজেশকে জড়িয়ে ধরে উন্মাদের মত চুমু খাচ্ছে, নিজেই নিজের দুধগুলো খামচে ধরছে, কখোনো কচলাচ্ছে, বোঁটাগুলো আঙ্গুল দিয়ে টিপে টেনে ধরছে। আর শীৎকারের সাথে যা মনে আসছে তাই বলছে। রাজেশও প্রতিউত্তরে অনেক কিছু বলছে। সোহিনীর এই নতূন রূপ রাজেশকে আরো ভীষন উত্তেজিত করার সাথে সাথে সোহিনীর আকর্ষণ শতগুন বাড়িয়ে দিচ্ছে। কি ভীষণ সেক্সি আর হট এক মাল সোহিনী সরকার। সোহিনী বুঝতে পারছে,  এই রাজেশই তার যৌন ক্ষুদা মিটানোর জন্য যোগ্য পুরুষ। মন চাইছে রাজেশকে বলে পারলে, প্রতিদিন এভাবে তাকে বেঁধে চুদে।

সোহিনীর যৌন আবেদনময়ী কন্ঠে রাজেশের গতিতে একটু তারতম্য করলো; সোহিনী তাঁর দিকে কামনায় ভরা দৃষ্টিতে চেয়ে বলছে, -“কি শক্ত আর কি বড় উফফফ! আমার শেষ প্রান্তে গিয়ে গুতো দিচ্ছো তুমি, হ্যা হ্যা দাও, জোরে দাও, দিতে থাকো ইশশশশশ মাগো এত সুখ কেন? কেন কেন কেন ওওওওওওহ! থেমোনা উঃ থেমোনা, দিতে থাকো দিতে দিতে আমার বোঁটা খাও পায়ে পড়ি তোমার, চুষে চুষে খেয়ে নাও প্লিজ!” ঠাপ দিতে দিতে রাজেশ বোঁটা চুষতেই সোহিনী ভীষনরকম কামাতুর চোখে চেয়ে যৌনানন্দে পরিপূর্ণ তৃপ্তিসূচক নানারকম অভিব্যাক্তি ফুটিয়ে তুলতে লাগলো। রাজেশ মন্ত্রমুগ্ধের মত সোহিনীর চোখ আর ঠোঁট দিয়ে ফুটিয়ে তোলা সেইসব তৃপ্তিসূচক অভিব্যাক্তি দেখে যাচ্ছে আর ঠাপ দিচ্ছে । রাজেশ দুহাতে ভর দিয়ে একটু উঁচু হয়ে সোহিনীকে প্রবলবেগে ঠাপাতে থাকলো। কিছুক্ষণের মধ্যেই সোহিনী চোখ দুটো বন্ধ করে নিজের দুধ মোচড়াতে শুরু করলো। একটু কাত হয়ে কোমরটা উপরদিকে ঠেলতে ঠেলতে বলল “ওহ ওহ ওওওওহ ইয়েস ও ইয়েস এই শোন না আমার আসছে ইইইইশশশশশ কি ভীষনভাবে আসছে ওহ গড!” তারপর রাম ঠাপ চলমান অবস্থায় সোহিনীর কাঙ্খিত সেই চরম সুখ মানে অর্গাজম শুরু হলো। সোহিনীর পা দুটো থরথর করে কাঁপতে লাগলো, তলপেটের থেকে ঘন ঘন একটা ছন্দের সাথে ঝাঁকি দিয়ে দিয়ে পুরো শরীরটাকেও ঝাঁকাচ্ছে। অত্যন্ত প্রবল অর্গাজমের স্থায়িত্ব‌ও চললো স্বাভাবিকের চেয়েও একটু দীর্ঘ সময় ধরে। এই সময়টায় সোহিনী তার স্বাভাবিক চেতনায় ছিল না। একবার বিছানার চাদর টেনে ছিড়ে ফেলার উপক্রম করছে, কখোনো বা নিজের মাথার দুপাশ দুহাতে চেপে ধরে শরীর মোচড়াচ্ছে, আবার লিঙ্গ চালনারত রাজেশকে থামবার জন্য হাতের ইশারায় আকুতি করছে। এভাবে একসময় সোহিনী দীর্ঘ অর্গাজম উপভোগ করে শান্ত হলো। চোখ বন্ধ করে সোহিনী চিৎ হয়ে শুয়ে আছে, বেশ কিছুক্ষণ পর পর পুরো শরীরে হ‌ওয়া ঝাঁকিই বলে দিচ্ছে অর্গাজমের রেশ এখোনো পুরোপুরি কাটে নাই। রাজেশ সোহিনীকে স্বাভাবিক হবার জন্য কিছুটা সময় দিতে ওর পাশে বসলো। সোহিনী বেশ কিছুক্ষণ রাজেশের লিঙ্গ আর অন্ডকোষে আলতো করে হাত বুলাতে বুলাতে শান্ত হয়ে এলো।

-      ক্যামন লাগলো সোহিনী সোনা? বলছিলাম না তোমাকে সুখের সাগরে ভাসাবো।  পাইছো মনের মত সুখ? খুশী হ‌ইছো?

রাজেশের কথা শুনে সোহিনী লাজুক হেসে আহ্লাদি স্বরে বলল “হুমমম অনেক অনেক অনেক সুখ পেয়েছি। তলপেটের ভিতরে এখোনো শিরশির করছে ছিঃ” বলেই সোহিনী দুহাতে মুখ ঢাকলো। এই দেখে রাজেশের কিছুটা নরম হয়ে যাওয়া লিঙ্গটা আবার শক্ত হয়ে উঠলো। রাজেশ সোহিনীর দুহাত সরিয়ে ওর লজ্জামাখা মুখটা অনাবৃত করতেই ও চোখ বন্ধ অবস্থায় “উফফফ ছিঃ প্লিজ ছাড়ো ভীষণ লজ্জা পাচ্ছি” বলে মাথাটা একদিকে কাত করে দিল। এক‌ই সাথে ভীষণ লজ্জা আর প্রচন্ড কামত্তেজনায় সোহিনীকে অপরূপা লাগছে। সেইসাথে ঠোঁটের কোনায় হালকাভাবে ফুটে ওঠা লাজুক হাসি সেই সৌন্দর্যকে শতগুন বাড়িয়ে দিল। বড় আর শক্তিশালি লিঙ্গের রাম ঠাপে এতদিনের আকাঙ্খিত অর্গাজম পেয়ে সোহিনীর চাওয়া যেনো আরো বেড়ে গেলো; হাতের মধ্যমা আঙ্গুলটা ভগাঙ্কুরে ঘষতে ঘষতে রাজেশের দিকে চেয়ে ছোট করে বলল “আসো”।

সাথে সাথে রাজেশ উঠে ওর লিঙ্গটা যোনিতে ঢুকিয়ে ঠাপ শুরু করলো। ঠাপ খেতে খেতে সোহিনী পাগলের মত রাজেশের ঠোঁট চুষে কামড়িয়ে যেতে লাগলো, এভাবে বেশ কয়েক মিনিট চলল তারপর দুজনে দুজনার জিভ চুষতে থাকলো। সোহিনী ঘন ঘন নিঃশ্বাস নিতে নিতে দুপা দিয়ে রাজেশের কোমর পেঁচিয়ে ধরলো আর একহাতে রাজেশের পিঠ, অন্য হাতের মুঠোয় মাথার পেছনের চুল। রাজেশ থপ থপ আওয়াজে প্রবল গতিতে ঠাপ চালিয়ে যাচ্ছে। ইতিমধ্যে সাত আট মিনিট পার হয়ে গেছে বোধহয়। মিশনারি পজিশনে দুজন দুজনকে জড়িয়ে ধরে পরম আনন্দে মিলন করে যাচ্ছে। দ্রুতগতির ঠাপ খেতে খেতে যোনিতে সৃষ্ট ভীষন সুখে সোহিনীর শীৎকার শুরু হলো “আহ আহ আহ হুম দাও দাও জোরে আরো জোরে, উফফফ পাগল করে দিচ্ছো, উঃ উঃ এত্তো সুখ মাগো! আমাকে পিষে ফেলো প্লিজ, আবার চরম সুখ এনে দাও”

রাজেশ উত্তেজিত হয়ে ঠাপের গতি বাড়িয়ে দিল। আরো দুই তিন মিনিট পর সোহিনী শরীর মোচড়াতে শুরু করলো। “এইইইইই উঃ আঃ ওওওওহ ইয়েস আসছে, আমার আবার আসছে, আবার আসছে ইশশশশশশশ রে!” বলে সোহিনী ওর যোনি থেকে রস ছেড়ে দিয়ে আরেকটা চরম অর্গাজম উপভোগ করলো। এবারের অর্গাজমটা আগেরবারের চাইতেও অনেক অনেক বেশি উত্তেজনাপূর্ণ ছিল। সোহিনীর পুরোটা শরীর মোচড়াতে লাগলো, সেইসাথে থেকে থেকে ভীষণ ভাবে ঝাঁকি খেতে লাগলো। তখনও রাজেশের ঠাপ চলছেই, প্রবল অর্গাজম এর ফলে সোহিনী এখন নিস্তেজ হয়ে চোখ বুজে ঠাপ খেয়ে যাচ্ছে। মিনিট খানেক পর এবার রাজেশ শীৎকার শুরু করলো। রাজেশকে আরও সুখ দিতে সোহিনী ওর গলা দুহাতে জড়িয়ে ধরে সারা মুখমন্ডলে চুমু দিতে লাগলো আর নিজেও শীৎকার করতে লাগলো। রাজেশ সোহিনীর ঠোঁট হালকা কামড়ে ধরে উমহ উমহ করে আরো মিনিট খানেক প্রচন্ডবেগে ঠাপিয়ে লিঙ্গ বের করে সোহিনীর দুইপাশে পা ছড়িয়ে হাঁটতে ভর দিয়ে লিঙ্গটা ওর দুধের ওপরে নিয়ে এলো, সোহিনী চিৎ হয়ে শুয়ে ওর লিঙ্গটা ডানহাতের মুঠোয় নিয়ে খেঁচে দিতে শুরু করলো। এক অসম্ভব উত্তেজনাপূর্ণ দৃশ্য; লিঙ্গের মাথাটা প্রচন্ডরকম ফুলে উঠে চকচক করছে। আবার‌ও সোহিনীর ঠোঁটে সেই মোহনীয় হাঁসি। দেখতে দেখতেই রাজেশের লিঙ্গের ফুটো দিয়ে প্রবল বেগে ছিটকে বীর্য বের হলো। প্রথম দুই তিন বারের ঘন বীর্য সরাসরি সোহিনীর মুখমন্ডলের ওপর গিয়ে পড়লো। এত পরিমানে বের হলো যে সেগুলো সোহিনীর চোখ নাক আর ঠোট প্রায় পুরোটাই মেখে দিল, সোহিনী খেঁচতে খেঁচতে হাতটা একটু নামিয়ে আনলো তখন বাকি বীর্য গুলো ওর দুই দুধের মাঝের খাঁজে পড়লো। পরিমানে অনেক বীর্য প্রায় সাত আটবার প্রবল বেগে ছিটকে ছিটকে বের হয়েছে। লিঙ্গ দিয়ে ঘষে ঘষে সমস্ত বীর্য সোহিনীর দুই দুধে মাখিয়ে, সেই বীর্য মাখা লিঙ্গটা সোহিনীর ঠোঁটের কাছে নিয়ে এলো রাজেশ; কালক্ষেপণ না করে সোহিনী বীর্য মাখানো লিঙ্গটা মুখে পুড়ে নিয়ে চুষতে লাগলো। তারপর রাজেশ উঠে দাঁড়িয়ে সোহিনীর শাড়িতে লিঙ্গটা ভালো করে মুছে নিলো। সোহিনী যেমন পরিপূর্ণ যৌনসুখ পেয়ে সন্তুষ্ট হয়েছে ঠিক তেমনই রাজেশও অসম্ভব সুখে ভেসে গিয়েছে। সুখের আবেশে রাজেশ সোহিনীর সারামুখমন্ডলে আবারও চুমুর বন্যা বইয়ে দিতে লাগলো।



[Image: Picsart-23-07-03-07-58-22-546.jpg]
[+] 3 users Like Orbachin's post
Like Reply
#8
৪।

আজ সকালে তেমন কোন কারণ ছাড়াই মনীষার মনটা বড্ড ভালো। চায়ের কাপ এবং পত্রিকা হাতে বসেছে। পা নাচাতে নাচাতে কাগজ পড়ছে। মজার মজার খবরে আজ কাগজ ভর্তি।  আজকের খবরের কাগজের বিনোদন পাতার প্রধান খবর–

গোপনে কার সাথে চুটিয়ে প্রেম করছেন সোহিনী! 

চলচ্চিত্র ক্যারিয়ারে ‘প্রেম’ ইস্যুতে বহুবার আলোচনায় এসেছেন এ নায়িকা। পর্দায় তিনি প্রেমের জটিলাংক কষেছেন অনেক নায়কের সাথেই। শোনা যায়, বাস্তবেও নাকি একাধিক নায়কের সঙ্গে ‘জটিল প্রেমও’ করেছেন । নায়িকাদের প্রেম-বিয়ে নিয়ে আগ্রহের অন্ত নেই ভক্তদের। যার জন্য পাগল হয়ে থাকেন অনেক পুরুষ, সেই স্বপ্নের নায়িকার মনে কে বাস করে? কিংবা সেই প্রিয় মানুষটি কাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিচ্ছেন- এ কৌতুহল সব সময়ের। সে কৌতুহল মেটাতে বারবার আসে নায়িকাদের প্রেম বা বিয়ে নিয়ে নানা গুঞ্জন। তবে এবার কোনো গুঞ্জন নয়। সত্যিই গোপনে চুটিয়ে প্রেম করছেন টলিউডের জনপ্রিয় নায়িকা সোহিনী সরকার।

জানা গেছে, তার প্রেমিক কোন নায়ক নন, মাসতিনেক সময় ধরেই টালিগঞ্জের এক অখ্যাত প্রডিউসারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সোহিনী। মাঝে মধ্যে রাতের আঁধারে দুজনকে একসাথে লংড্রাইভেও বের হতে দেখা যায় বলে দাবী করছেন অনেকে। এই প্রডিউসারের কারণেই নাকি সোহিনী ইতি টেনেছেন তার আগের সম্পর্কের। ব্যস্ত শুটিং শিডিউলের মধ্যেও প্রেমিকের সাথে সময় কাটানোর ফুরসৎ ঠিকই বের করে নেন সোহিনী।  সোহিনীর কাছে প্রেমের বিষয় জানতে চাইলে তিনি প্রশ্নটি এড়িয়ে গেলেও তার কথায় স্পষ্ট ঘটনাটি অসত্য নয়। তবে গুজব রয়েছে শীঘ্রই সাতপাকে বাঁধা পড়ছেন সোহিনী। এ বিষয়টি নিছক গল্প, নাকি এর পিছনে রয়েছে অন্য রহস্য। বিষয়টি সোহিনী পরিস্কার না করলেও সময় বলে দিবে আসল সত্য কি। ____

মনীষা খবরটা মন দিয়ে পড়লো। সবই ঠিক আছে, একটা শুধু সমস্যা। সাংবাদিক এতো কিছু তদন্ত করতে পারলো অথচ প্রডিউসারের নাম জানতে পারলো না! যে খবর আজকে সংবাদপত্রে এসেছে সেই ব্যাপারে ৩মাস আগেই সন্দেহ করেছিলো সে। সেদিনের পার্টির পর থেকেই রাজেশ তাকে এড়িয়ে চলা শুরু করেছিলো। পার্টিতে অধিক মদ গিলে মাতাল অবস্থায় ওইদিন বেঘোরে ঘুমিয়েছিলো সে, ঘুম থেকে উঠার পর থেকেই যেনো রাজেশের আচরণে এক অদ্ভুত পরিবর্তন সে লক্ষ্য করেছিলো। তার সন্দেহ আরো পোক্ত হয় যখন রাজেশ প্রত্যেক সপ্তাহের ৪-৫ দিন কাজের দোহাই দিয়ে কলকাতা শহরে রাতে থেকে যাওয়া শুরু করে। এই দেরদেরে গোবিন্দপুর গ্রামে স্ত্রী-কে একা রেখে শহরে রাত কাটাতে কোন পুরুষ তখনই পারে যখন সে অন্য মধুর সন্ধান পায়।

মনীষার সন্দেহ বিশ্বাসে পরিণত হয় যখন মাসদেড়েক আগে রাজেশ তাকে আচমকা ডিভোর্স নোটিশ পাঠায়। ডিভোর্সের নোটিসটা হাতে পেয়েই চমকে উঠেছিল মনীষা। মানে কি এসবের? কথা নেই বার্তা নেই আচমকা কেন চায় রাজেশ ডিভোর্স? কি তার অপরাধ? কাগজ ফেলে ছুটে বেরিয়ে বারান্দায় গিয়ে ফোন করেছিল রাজেশকে। ফোনটা বেজে বেজে বন্ধ হয়ে গেলেও, ধরেনি রাজেশ। বারান্দার এই দিকটায় কাজের লোকেরা কেউ আসবে না, মনীষা জানে সেটা।  একটা চেয়ার টেনে নিয়ে মনীষা দু'হাতে কপালের রগ টিপে ধরে টেবিলে কনুইয়ের ভর দিয়ে বসে ছিলো মনীষা। মাথাটা ঝিম ঝিম করেছিল মনীষার। হঠাৎ মাথা ঘুরে পড়ে গিয়েছিলো ওখানেই। পরে কাজের লোকেরাই ধরাধরি করি তাকে নিয়ে গিয়েছিলো স্থানীয় একটা ক্লিনিকে; ডাক্তার বলেছিলো, "অতিরিক্ত স্ট্রেস মানসিক ও শারীরিকভাবে ভেঙ্গে পড়েছে, এই সময়ে। আর তাই এক সপ্তাহের কমপ্লিট বেড রেস্ট।" ভালোই হলো মনে মনে ভেবেছিলো মনীষা। মনীষা যখন হস্পিতালের বেডে শুয়ে কি করবে সে এই ভেবে অস্থির হচ্ছিলো, ঠিক তখন হয়তো সাউথ কলকাতার ফ্ল্যাটে রাজেশ আর সোহিনী শীৎকারে শীৎকারে বদ্ধ ঘরের পরিবেশকে অস্থির করে তুলেছিলো।

মনীষা কিছুতেই মানতে পারছিলো না রাজেশর এইরকম একটা ডিসিশন। মাথা কিছুতেই কাজ করছিলো না। এটাই রাজেশ চায়? রাজেশের সাথে তার পরিচয় হয়েছিলো এই ইন্ডাস্ট্রির বদৌলতেই, সিরিয়ালে একটা ছোট্ট পার্টের জন্য অডিশন দিতে এসে প্রডিউসার রাজেশের সাথে পরিচয় হয়েছিলো মনীষার, কবে সেই পরিচয় প্রনয়ে রূপ নিয়েছিলো সে খেয়ালই করে নি। দুই পরিবারের সম্মতিতে বিয়ের পিড়িতেও বসেছিল দুজনে। দু'জনের সংসারে ছিলো শুধুই আনন্দ আর অপরিসীম ভালোবাসা। রাজেশের কথায় নিজের অভিনয় ক্যারিয়ারের ইতি টেনে হয়েছিলো পুরোদস্তুর গৃহবধূ? সেই রাজেশ, যার সাথে একবছর নয়, দু'বছর নয়, পাক্কা পাঁচটা বছর কাটিয়েছে মনীষা। এভাবে আচমকা বদলে গেলো শুধু এক শরীরের লোভে!  ডিভোর্সের নোটিশের থেকেও তারজন্য বেশি কষ্টের ছিলো ডিভোর্সের কারণ, সোহিনী নামক এক ঝুলে যাওয়া স্বস্তা মাগীর জন্য তাকে ছেড়ে দিচ্ছে রাজেশ! এই কয়েক সপ্তায় নিজেকে বূঝ দিয়ে ফেলেছে মনীষা মনীষা মনটাকে শক্ত করেছে। মনে মনে গোছাচ্ছে নিজেকে। এতো সহজে সে রাজেশকে ছেড়ে দিবে না।

 
মনীষা যখন বিচ্ছেদের কষ্টে জর্জরিত; তার চোখের আড়ালে আবডালে চলে রাজেশ-সোহিনীর মিলন খেলা। দিন নেই রাত নেই, প্রেমের দোলনায় পরস্পর দেয় দোল। পরকীয়া পীরিতের অমোঘ আকর্ষণে শ্যামের ব্যাকুল বাশীর টানে ঘরছাড়া মনা শ্রীরাধার মত গোপনে মিলিত হতে-পরস্পরের আকর্ষণীয় সার্নিধ্য উপভগে-দেহের সুধা পান করতে থাকে সময় সুযোগ মতো। সাধারণত সন্ধ্যারাতের আলো-আঁধারিতে সোহিনী আর রাজেশ, রাজেশের গাড়িতে চড়ে চলে যেত শহর থেকে দুরে। বহুদুরে। শ্যাওলা ঢাকা মাঠের নিরালা নির্জন নিভতে। সেখানে তারা শরীরে শরীর মেলাতো। পরস্পরের দেহের অ্যানাটমির ঘনিষ্ঠ পরিচয় নিত গায়ে গায়ে। দেহের উত্তাপ বিনিময় করত। পরস্পরের কাছে নতুন করে স্বীকৃতি পেত সত্যিকারের নারীত্বের ও পুরুষত্তের। একে অন্যের সুধা আহার করত। এ ছাড়াও তাদের মধ্যে চলত নানারকম প্রেমের খেলা। আদিম রিপুর সংহার। অফুরন্ত আনন্দে আত্মহারা, হতবিহল হয়ে পড়ত ওরা। ভুলে যেত বাড়িতে ওরা একজনকে বঞ্চিত করে তার হকের পাওনা ফাঁকি দিয়ে, অকাতরে বিলিয়ে দিচ্ছে নিজেদের।

তবে এসব কিছুও হয়তো মেনে নিচ্ছিলো মনীষা, অপেক্ষা করছিলো আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদের। কিন্তু সেদিনের ঘটনা যেনো তাকে আমূলে বদলে দিয়েছে, এখন সে আর এতো সহজে ছাড় দিবে না। ডিভোর্স নোটিশ পাওয়ার পর থেকেই মনীষা ভাবছিলো এই নিরিবিলি নির্জন, একলা বাড়ি ছেড়ে নিজের বাপের বাড়িতে গিয়ে উঠবে। একশনিবার ব্যাগপত্রও গুছিয়ে নিয়েছিলো মনীষা, সেদিন রাতেই আচমকা বাসায় আসে রাজেশ। রাজেশ বাসায় আসার কিছুক্ষণ পরেই সোহিনীও বাসায় আসে। নুন্যতম লজ্জাবোধ না করে মনীষার চোখের সামনে  ঘরের দরজাটা আধাআধি লাগিয়ে দিয়ে পশুর মতো উন্মাতাল যৌনতায় লিপ্ত হয়েছিলো দুজনে। বাসায় যে আরো একটা মানুষ আছে, যে এখনো আইনিভাবে তার স্ত্রী, সেই সম্মানটুকুও রাজেশ তাকে করে নি। উল্টো, দরজার একটা পাল্লা এমনভাবে অল্প খোলা রাখলো যেনো কেউ তাকালে তাদের এই অসভ্যতা দেখতে পারে। লজ্জায় ঘৃণায় ছুটে বাড়ি থেকে পালিয়ে যেতে গিয়েও পারে নি মনীষা, বেহায়ার মতো দূর থেকে বরং সেই অল্প খোলা ফাঁক দিয়ে চোখ দিয়েছিলো ঘরের ভিতর। দেখলো, সোহিনী চিত হয়ে শুয়ে আছে খাটের ধারে, সোনাগাছির মাগীদের মতো ফরসা নগ্ন দু-উরু ভাজ করে বুকের দিকে টেনে রেখেছে, আর রাজেশ সোহিনীর দু-উরুর মাঝখানে বসে বাঁড়া উঁচু করে আছে। মাঝে মাঝে রাজেশ দু-হাতে সোহিনীর মাইদুটো ডলছে খুব। সোহিনী হালকা স্বরে উফ উফ করছে। রাজেশ জোরে জোরে ঠাপ মারছে আর ফসাত ফসাত করে শব্দ যেনো বিকট স্বরে মনীষার কান বিদীর্ণ করছিলো। চলে আসতে গিয়েও এক আশ্চর্য উতেজ্জনায় মনীষা সেখানে ঠায় দাঁড়িয়ে দেখে যাচ্ছিলো সব। ঠাপের তালে তালে অকক অক্ক করতে সোহিনী বললো, “আজ কি হলো রাজেশ ডার্লিং, ঠাপে জোর নেই কেন!” রাজেশ বলল, “বাসায় ঢুকতেই আমার অলক্ষ্মী বউয়ের মুখ দেখেই বোধহয় মোডটা নষ্ট হয়ে গেছে।” মনীষা দেখলো, প্রায় ৮-১০ মিনিট ধরে সোহিনীকে ঐভাবে চুদে রাজেশ সোহিনীর বুকের ওপর শুয়ে একটা মাই চুষতে চুষতে, আরেকটা মাই ডান হাতে ধরে টিপতে টিপতে সোহিনীর গুদ ঠাপ মারতে লাগলো কোমর দুলিয়ে দুলিয়ে। সোহিনী দুহাতে রাজেশর পি্ঠ চেপে ধরে আছে। রাজেশ পাছা উচিয়ে উচিয়ে গদাম গদাম করে সোহিনীর গুদে ধোন ঢুকাচছে আর বের করছে। রাজেশ আরো জোরে জোরে ঠাপ দিয়ে মাত্রা বাড়িয়ে দিল, এরপর গদাম করে একটা জোরে ঠাপ মেরে উমম উমম শব্দ করে সোহিনীর গুদে ধোন ঠেসে ধরে রাখলো, রাজেশর পাছা আর সোহিনীর উরুদুটো কেমন যেন থরথর করে কাঁপছিলো। কয়েক সেকেন্ডের মধ্যে দুজনেই নিস্তেজ হয়ে গেল। একটু পরে আবার বন্য পশুর মতো দুজনে হিংস্রভাবে ঝাঁপিয়ে পড়লো একে ওপরের উপরে। রাজেশ তো পুরুষ মানুষ তার স্ট্যামিনা থাকবে এটাই স্বাভাবিক কিন্তু মনীষা অবাক হয়ে দেখল সোহিনী নামের নায়িকারুপি এক খাঁটি খানকীর ভরা যৌবন। এতো চুদনের পরেও এমনভাবে রাজেশকে বারবার উত্তেজিত করছিলো যেনো কিছুই হয় নি। মনীষা বুঝেছিল, এই রাজ খানকীকে রেখে তাকে নিয়ে রাজেশ কিছুতেই সুখী হতে পারবে না। কিন্তু যারা শুধু শরীর দিয়ে সম্পর্ক করে তাদের এভাবে ছেড়ে দেয়া যায় না। এতো সহজে রাজেশকে ডিভোর্স পেতে দিবে না। এরপর থেকে এই দৃশ্য মনীষার জন্য নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে উঠলো। সপ্তাহ ২-৩ দিন তারই স্বামী তারই উপস্থিতি পাশের রুমে অন্য নারীকে নিয়ে সঙ্গমে লিপ্ত থাকতো। আর সে কিছু দেখেও না দেখার ভাণ করে মরার মতো পড়ে থাকতো পাশের রুমে। দেখা বন্ধ করলেও, সোহিনীর আনন্দ শীৎকার বিষ হয়ে তার কানে ঢুকত। তখনই সব সিদ্ধান্ত নিয়ে নিয়েছে মনীষা, এতো সহজে সে এদের রাস্তা থেকে সরবে না। সিন্দাবাদের ভুতের মতো সে রাজেশ কাঁধে চড়ে বসবে। এতো সহজকে রাজেশকে সে ছেড়ে দেবে না।
 
৫।

-      কি সমস্যা মনীষা! আমাকে উকিল জানালো তুমি নাকি লাস্ট দুটো মিটিং মিস করেছো? ফোন ধরছো না।
-      ঠিকই শুনেছো।
-      এসবের মানে কি?
-      মানেতো খুব সহজ রাজেশ। আমি সিদ্ধান্ত নিয়েছে আমি ডিভোর্স পেপারে সাইন করবো না।
-      মানে! মাথা খারাপ হয়ে গেছে তোমার?
-      মানে, তোমার ওই অতি আদরের বেশ্যাকে নিয়ে যা ইচ্ছে করে বেড়াও, যেখানে ইচ্ছা যাও আমার তাতে কিছু যায় আসে না। কিন্তু ডিভোর্স আমি দিচ্ছি না রাজেশ। এতো সহজে আমাকে এভাবে ছুড়ে ফেলতে দেবো না। দরকার হলে তোমার আর তোমার ওই মাগীর সেক্সটেইপ আমি অনলাইনে ভাইরাল করে ওই খানকীর ক্যারিয়ারের বারোটা বাজাবো। ওকে আমি ফ্ল্যাট থেকে টেনে সোনাগাছিতে নিয়ে যাব। তোমার ইচ্ছা হলে ওখানেও ওর খদ্দের হয়ে যেয়ো। তাও তোমায় আমি ছাড়ছি না।

রাজেশ যেনো নিজের কানকেও বিশ্বাস করতে পারে না। মনিষা এসব কি বলছে! তার এতো গুছানো প্ল্যানের এমন দফারফা হয়ে যাবে। এ কিছুতেই হতে পারে না।

-      মনীষা তুমি বাড়াবাড়ি করছো। তুমি জানোনা আমি কি করতে পারি।

আস্তে আস্তে দুজনের রেগে রেগে কথা বলা মোড় নিলো বিশ্রী ঝগড়ায় এক পর্যায় প্রায় হাতাহাতি শুরু করে দিলো দুজনেই। কিন্তু ঝগড়ার এক পর্যায়ে মনীষা আস্তে আস্তে সব অনুভূতি হারিয়ে ফেললো, শুধু রাজেশকে রাগিয়ে দেয়ার জন্য একের পর এক নোংরা এট্যাক করতে থাকলো। শেষমেশ আর না পেরে মনীষার গালে সজোরে এক চড় কষিয়ে, সোহিনীকে পাওয়ার জন্য দরকার হলে তাকে খুন করতেও তার হাত কাপবে না এই হুমকি দিয়ে রাগে গজগজ করতে করতে গটমট করে বেরিয়ে গেলো রাজেশ। হাতি গর্ত পড়েছে দেখে চড়ের ব্যথা ভুলে মনীষার ভয়ংকার হাসি পেলো।
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
#9
৬।

শহরের অভিজাত অঞ্চলে বাইপাস লাগোয়া বিশাল জায়গা জুড়ে দাঁড়িয়ে রয়েছে আরবানা কমপ্লেক্স। গাড়ি পার্ক করে বৃষ্টির মধ্যেই বাড়িটার দিকে এগিয়ে যায় রাজেশ। তার গন্তব্য ১৪তলার “মনের ঠিকানা” ফ্ল্যাট। মাসদুয়েক আগে নিজের নামে এই ফ্ল্যাট কিনেছে সে। ফ্ল্যাটটা ভেবেছে বিয়েতে সোহিনীকে গিফট করবে। এই ফ্ল্যাটে শুধু সোহিনীকেই মানায়। ফ্ল্যাটটা ফাঁকাই পড়ে থাকে । আজ সকালে মনীষার সাথে উত্তপ্ত ঝগড়ার পরে একটু শান্তির জন্য এই ফ্ল্যাটে আসছে।   ফ্ল্যাটের ড্রয়িং রুম লাগোয়া বারান্দাটা থেকে আকাশ দেখা যায়। ড্রয়িং রুমে সাজানো রয়েছে সোফা সেট, দেওয়ালে লাগানো বড় LED টিভি। চারপাশ আরও অনেক আধুনিক সরঞ্জামে সাজানো। ড্রয়িং রুমের দেওয়ালে আকাশি ও সাদা রঙের মিশেল। তার মধ্যে অফ হোয়াইট রঙের একটি দেওয়ালে তুলি দিয়ে নকশা কাটা। সেটি বিভিন্ন ফটোফ্রেম দিয়ে সাজানো। আর বেডরুম? সেখানে শুধু একটাই জিনিশই রাজেশের পছন্দ, সোহিনীর শরীর।

সোহিনী সরকার আগে থেকেই এসে বসে আছে বেডরুমে; ঝগড়া করে বের হওয়ার সাথে সাথেই রাজেশ থাকে ফোন করে এখানে আসতে বলেছে, রাজেশ জানে তার মন শরীর ঠাণ্ডা করার একমাত্র উপকরণ সোহিনীর দেহ রস। সোহিনীর পরনে কালো রঙয়ের স্ট্রেপি ড্রেস আর সাথে কালো রঙের টাইট একটা শর্ট প্যান্ট। এই শর্টের কারণে তার পাছার রূপ বেড়ে গেছে কয়েকগূণ। সোহিনী অপেক্ষা করছে রাজেশের। গেলো কয়েকদিন কাজের ব্যস্ততার কারণে রাজেশের সাথে আর সুখের সমুদ্রে ভাসা হয় নি তাঁর।  অপেক্ষার সময় যেনো কাটতেই চায় না। কলিং বেলের আওয়াজ সোহিনীর বুকের ভেতরে ভূমিকম্পের মত আছড়ে পড়ে যেন । যেনো সোহিনীর মনে লুকিয়ে থাকা আরেক সত্ত্বা বলে উঠে, -“যা মাগী, তোর নাগর এসেছে, দরজাটা খুলে ওকে ভেতরে নিয়ে আয়…” সোহিনী দরজাটা খুলতেই রাজেশ মুচকি হাসি দিয়ে বলে, -“দেখেছো কি অবস্থা, তোমার রসে ভেজার আগে বৃষ্টির পানি ভিজিয়ে দিতে চেয়েছিলো। তোমার রসের নেশায় অনেক কষ্টে নিজেকে সেইভ করছি।
“তোমার মুখে বুঝে কিছু আটকায় না! দেখা হতেই প্রথমে এটাই বলা লাগলো।”- সোহিনী ভীষণ ন্যাকামোর স্বরে অনুযোগ করে। “কে বলল আমার মুখে কিছু আটকায় না! তোমার গুদের রস আমার মুখের ভাণ্ডতেইতো আটকায়।”

দ্রুত ফ্রেশ হয়ে বেডরুমে গিয়ে সোহিনীর সামনে দাঁড়ায় সে। রূপে গুণে সোহিনীর ধারে কাছে হয়তো অনেকেই আসবে কিন্তু শরীরে যে পূর্ণ বসন্তের আভা সোহিনী আছে, সেটা যে কোনো পুরুষের নজরে পড়তে বাধ্য। বট পাতার মত দিঘোল চেহারাটা যে কাউকে ভুলিয়ে দিবে যাবতীয় কষ্ট। শরীরে যেটুকু আছে, সবটুকুই লদলদে মাংস বড় বড় দিঘোল চোখদুটো যেন একটি মদের দোকান। সোহিনীর দেহের বাহ্যিক গড়ন, যেটা বাইরে থেকেই অনুভব করা যায়, তা হলো ওর মাই জোড়া ।  রাজেশ এখন আর কোন প্রকার ভনিতা না করেই সোহিনীকে পিছন থেকে জড়িয়ে ধরে। আস্তে করে ব্ল্যাক স্ট্রেপি ড্রেসটা খুলে দেয়।  সোহিনীর পরণে তখন শুধুমাত্র শর্ট প্যান্ট  আর ব্রা ছাড়া আর কিছু নেই। আস্তে আস্তে হেঁটে গিয়ে বিছানায় বসে সোহিনী। মাথার পেছনে হাত দিয়ে বগল উম্মুক্ত করে বিছানার প্রান্তে হেলান দিয়ে শুয়ে পড়ে সে। রাজেশ ধীর পায়ে সোহিনীর দিকে এগিয়ে যায়। সোহিনীর চোখে তখন একটা দুষ্টুমি ভরা প্রশ্নবোধক চাহনি। রাজেশ খাটের পাশে গিয়েই নিজের প্যান্টের জিপার খুলে প্যান্ট কিছুটা টেনে নামিয়ে দেয়। খাটে উঠতে যেতেই সোহিনী রাজেশকে ইশারায় নিষেধ করে। সোহিনী নিজেই খাট থেকে নামতে নামতে এক ঝটকায় শর্ট প্যান্ট  খুলে নীচে মেঝেতে ফেলে দেয়। কালো ব্রা পরা অবস্থাতেই রাজেশের সামনে এসে হাটূতে ভর দিয়ে বসে। প্রথমে রাজেশের প্যান্ট টেনে খুলে ফেলে। এরপর নিজের দাঁত দিয়ে কামড়ে তার আন্ডারওয়ারের এলাস্টিক টেনে খুলতে লাগে। ঐভাবে জাঙ্গিয়াটা রাজেশের হাটু পর্যন্ত নামিয়ে দিয়ে এবার তার কুঁচকির ভেতর সোহিনী তার বাঁশপাতার মত সরু নাক ডুবিয়ে দিয়ে অনেক্ষণ ধরে ঘ্রাণ নেয়। এইবার শুরু করে চুমু, রাজেশের পেনিসের এক ইঞ্চি জায়গাও সোহিনীর ঠোঁটের ছোঁয়া থেকে বাদ যায় না। জিহ্বা সরু করে পেনিসের গায়ে বুলিয়ে চাটতে চাটতে এবার রাজেশের পেনিসের মাথাটা খুব আলতো করে সোহিনী নিজের জিহ্বার উপরে নিয়ে নেয়। তারপর ক্রমাগত গিলতে শুরু করে। চুষছে তো চুষছেই, সোহিনীর নরোম জিহ্বা রাজেশের পেনিসের রগের নীচে নিয়ে বড় চকোলেট ক্যান্ডি চোষার মত করে চুষতে লাগে। সোহিনীর দুই হাত তখন রাজেশের পাছার খাঁজে খেলা করছে, মাঝে মাঝে বাম হাতের কেনি আঙ্গুল দিয়ে তাঁর পাছার ফুটোয় সুড়সুড়ি দিতে থাকে।
 
রাজেশের উত্তেজনা তখন এমন তুঙ্গে, ভাষায় প্রকাশ করার ক্ষমতা তাঁর নাই। রাজেশ শুধু দুহাত দিয়ে সোহিনীর মাথা চেপে ধরে চোখ বুজে সিলিংয়ের দিকে মুখ তুলে আছে। রাজেশ অবাক হয়ে গেছে সোহিনীর এমন আচরণে; অবশ্য সে বুঝতে পারছে, তার মেজাজ খারাপ বলে এই সারপ্রাইজ দিয়ে খুশি করতে চাচ্ছে। সোহিনীর চোষার মাত্রা ক্রমেই বাড়তে লাগে। মাথা ঝাকিয়ে ঝাকিয়ে চুষছে। পেনিসের মাথা পর্যন্ত ঠোঁট নিয়ে এসে মুন্ডিতে হাল্কা দাঁতের ছোঁয়া দিয়েই আবার পুরোটা গিলে ফেলছে। দুই হাত রাজেশের পাছা থেকে সরিয়ে নিয়ে এবার তার সারা পায়ে সোহিনী উরুর পেছন দিকে নখ দিয়ে আঁচড়াতে লাগে। এবার সোহিনী মুন্ডিটা গলার ভেতরে নিয়ে তার আলজিহ্বা বরাবর ধাক্কা দিতে শুরু করে। এতেই রাজেশের অবস্থা চরমে উঠে গেলো। মাথার মধ্যে বিদ্যুৎ চম্কাতে লাগল আর তার পরপরই বৃষ্টি। রাজেশ গলগল করে সোহিনীর গলার ভেতরে বীর্য ফেলতে শুরু করে। তার বুক তখন হাঁপরের মত ওঠানামা করছে। হাত থরথর করে কাঁপছে। সোহিনী কিছুমাত্র বিচলিত না হয়ে পেনিসটাকে চকোলেট চোষা চুষতে চুষতে লালার সাথে মেশা রাজেশের বীর্য ঢোকের সাথে সাথে গিলে খায়। পেনিস থেকে মাল পুরো পরিষ্কার না হওয়া পর্যন্ত এভাবে চোষা চালিয়ে যায়। রাজেশের পেনিস একটু নরোম হতেই মুখ থেকে বের করে চোখ টিপি দিয়ে হেসে জিজ্ঞেস করে,
 
-      কিগো? কেমন লাগলো?
 
আর কেমন লাগা! রাজেশ আর তখন দুনিয়াতে নাই। রাজেশ হাসলো। সোহিনী খাটের উপরে উঠতে উঠতে বলল,
 
-      আসো তো সোনা, এবার আমার শরীরে সাড়াশি অভিযান চালাও। তোমার বউয়ের উপরের রাগ আমার শরীরের উপরে ঝাড়ো দেখি।
 
রাজেশ আর কাল-বিলম্ব না করে সোহিনীর ঊর্বশী শরীরটাকে কাঁচা গিলে খাবার জন্য সত্যিকারের সাপের মতোই বিছানার উপরে হামাগুড়ি দিয়ে সোহিনীর দিকে এগোলো। সোহিনীর চোখে মুখে এতক্ষণের হাসির ছটা মিলিয়ে গিয়ে ধীরে ধীরে কামনার ছাপ ফুটে উঠতে লাগলো। সোহিনীর পরণের ব্রা’টা তখনো খোলা হয়নি। বরাবরই এই কাজটা রাজেশকে  দিয়ে করাতে সোহিনী পছন্দ করে। মাথার নীচে হাত দিয়ে কালো ব্রা’র তলায় সোহিনীর প্রচন্ড অহংকারী স্তনদুটোকে আরেকটু উপরে তুলে ধরে সোহিনী আঁধবোজা চোখে নিজের দিকে তাকিয়ে থাকল। রাজেশ প্রথমেই সোহিনীর কপালে একটা চুমু এঁকে দিলো। তারপর দুই চোখে আর নাকের দুই পাশে আরো দুইটি। এরপর সোহিনীর পাতলা ঠোঁটের পেয়ালায় মুখ ডুবিয়ে দিতে দিতে পিঠের তলায় হাত নিয়ে গিয়ে ব্রা খুলে ফেললো। সোহিনীর স্তনদুটো এমনভাবে লাফিয়ে উঠল যেন এতক্ষণ টাইট ব্রা’র ভেতরে বসে তাদের দম আটকে আসছিল। সোহিনীর অতি আদরের সম্পদ এই স্তনদুটো। অভিবাদন জানাবার ভঙ্গিতে ঠোঁট নামিয়ে এনে রাজেশ দুই স্তনের বোটায় গভীর করে দুটো চুমু দিলো।
 
সোহিনী আবাগে চোখ বুজে ফেলে। রাজেশ আবার সোহিনীর পাতলা ঠোঁট দুটো খেতে শুরু করলো, সোহিনীর স্তনদুটো তখন তার হাতের মুঠোয়। সোহিনী যেমন চায় তেমনি জোরের সাথে দলাই মলাই করে চলছে রাজেশ। এদিকে মাল আঊট করে নির্লিপ্ত শুয়ে থাকা রাজেশের অজগর আবার মাথাচাড়া দিয়ে জেগে উঠছে। আর এদিকে সোহিনী বিছানার চাদর খাঁমচে ধরে নীরবে সমস্ত দংশন উপভোগ করছে। সোহিনীর দুটো স্তনের বোটা দুহাতে চেপে ধরে এক জায়গায় করে একসাথে মুখে পুরে চুষতে লাগলো। এরপর নিজের মুখ বড় হা করে ডানদিকের স্তনের যতোটা সম্ভব নিজের মুখের ভেতরে ঢুকিয়ে দিলো। সোহিনীর উত্তেজনায় শক্ত হয়ে হয়ে থাকা বোটাটা নিজের মুখের তালুতে গিয়ে ঠেকল। আর বাম হাতে প্রচন্ড শক্তিতে বাম স্তন টিপতে থাকলো। এভাবে মিনিট পাঁচেক ধরে কামড়ে, চুষে, খাঁমচে সোহিনীকে পাগল করে তুলতে চাইলো। কিন্তু সোহিনীর শরীর যেনো এক পুরুষের দংশনে কিছুই হবার নয়। সোহিনী সর্বশক্তিতে বিছানার চাদর খাঁমচে ধরে পড়ে আছে। রাজেশ সোহিনীর বুকের মাঝখান থেকে নাভী বরাবর জিহ্বা দিয়ে একটা দাগ টেনে নাভীতে এসে বড় করে একটা চুমু খেলো। সোহিনীর নাভীটা বড় সুন্দর। পেট থেকে শরীরের যে বিস্তীর্ণ চড়াই এসে ছোট ছোট ঘাসওয়ালা যোনীবেদিতে মিলেছে তার ঠিক মাঝখানে গভীর রহস্যের মত অন্ধকার গভীর নাভী। নাভীতে নাক লাগিয়ে গন্ধ নিলো। কেমন একটা মিষ্টি গন্ধ। রাজেশ আরো নীচে উরুসন্ধিতে নেমে এলো। সোহিনীর দেহ থেকে শিশিরের মত বিন্দু বিন্দু রস চুঁইয়ে নীচে বিছানার চাদর গোল হয়ে ভিজে গেছে।
 
দুই হাত দিয়ে সোহিনীর দুই পা যথাসম্ভব ফাঁক করে ধরে সোহিনীর মধুর ভান্ডে ছোট্ট করে একটা চুমুক দিলো। সোহিনী সাথে সাথে শিষিয়ে উঠে তার যোনীমুখ দিয়ে রাজেশের মুখে সজোরে একটা ধাক্কা দেয়। রাজেশ সোহিনীর কোমর ডানহাতে বিছানার সাথে চেপে ধরে আবার সোহিনীর যোনীতে মুখ লাগায়। নিজের বাম হাত তখনো সোহিনীর ডান স্তনের বোটায়। জিহ্বা সরু করে সোহিনীর যোনীর চেরায় ঢুকিয়ে নিজের উপরের ঠোঁট দিয়ে সোহিনীর ভগ্নাংকুর চেপে ধরে চুষতে লাগলো। এবার ডানহাতটিও নিয়ে গেলো সোহিনীর বাম স্তনের উপরে। দুহাত দিয়ে সোহিনীর দুই স্তন সজোরে টিপতে টিপতে সোহিনীর যোনী চুষতে লাগলো। আর সোহিনী প্রাণপনে রাজেশের মাথার দুই পাশে দুই উরু চেপে ধরে কোমরের ধাক্কায় রাজেশকে উপরের দিকে ঠেলে দেবার চেষ্টা করছে। রাজেশও সোহিনীর কোমর মুখ দিয়ে ঠেসে ধরে যোনী চুষে চলেছে। এই পর্যায়ে সোহিনীর গলা দিয়ে ঘর কাঁপিয়ে গোঙ্গানী আর শীৎকার বেরোতে লাগল। একসময় সোহিনী দুই পায়ের গোড়ালী দিয়ে রাজেশের পিঠের উপরে ঘষতে ঘষতে রাজেশের জিহ্বার উপরেই প্রথমবারের মত যোনীরস খসিয়ে দেয়। রাজেশ তাতেও ক্ষান্ত দিলো না। সোহিনীর দুই পা দুই হাতে উপরের দিকে ঠেলে ধরে নিজের জিহ্বা টেনে যোনী থেকে নামিয়ে আনলো সোহিনীর পাছার ফুটোয়। দুই পা জোরে উপরে সোহিনী দুই দিকে ঠেলে দেয়ায় সোহিনীর যোনী আর পাছার ফুটো একসাথে রাজেশের মুখের সামনে চলে এল। রাজেশ এবার পালা করে সোহিনীর যোনী আর পাছার ফুটো চাটতে লাগলো। সোহিনী এই সময়, “রাজেশ সোনা গো, উফ্ আর পারছি না আমি… ছাড়ো না। এবার শান্ত করো আমায়।” ইত্যাদি বলে ভয়ানক আর্তনাদ করতে লাগে। রাজেশ দেখলো সোহিনীর অবস্থা সত্যিই খুব খারাপ, এখন আসল কাজ শুরু না করলে সোহিনীর হাতে মার খাবার সম্ভাবনা আছে। রাজেশ শরীর উঁচু করে অভ্যস্ত হাতে নিজের পেনিস ধরে সোহিনীর যোনীতে ঠেকিয়ে ছোট্ট ধাক্কা দিতেই সবটা ভেতরে ঢুকে গেল। সোহিনীর বুক থেকে মনে হল ছোট্ট একটা আহ শব্দ বেরিয়ে এল। রাজেশ সোহিনীর বুকের উপর নিজের বুক লাগিয়ে শরীরের ভর সোহিনীর উপরে ছেড়ে দিলো। দুই হাতে সোহিনীর মাথা জড়িয়ে ধরে সোহিনীর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলো। সোহিনীর মুখের ভেতরে নিজের জিহ্বা ঢুকিয়ে দুজন দুজনের জিহ্বা চুষতে লাগলো। এবার আস্তে আস্তে কোমর দুলিয়ে ধীর লয়ে ঠাপ শুরু করলো। এভাবে খানিক্ষণ চলার পরে রাজেশ সোহিনীকে পজিশন চেঞ্জ করার কথা বললো। কিন্তু সোহিনী মাথা নেড়ে না বলল। রাজেশ এবার ডান হাত দিয়ে ঠেলে সোহিনীর বাম পা উপরের দিকে চেপে ধরে সোহিনীর যোনীটা আরো ফাঁক করে জোরে জোরে ঠাপাতে লাগলো। এক এক ঠাপে নিজের পেনিস আমূল বসিয়ে দিতে লাগলো সোহিনীর যোনীর একেবারে শেষ প্রান্তে। তার মুখও থেমে নেই। সমানে ছোবল দিয়ে যাচ্ছে সোহিনীর দুই স্তনের বোটায়। সারা ঘর ঠাপের ছন্দময় আওয়াজ আর সোহিনীর কামনার্ত শীৎকারে ভরে উঠেছে। সোহিনী ঠিক সেইরকম আগের মত করে, “জোরে রাজেশ, আরো… উহ্ আরেকটু… জোরে মার রাজেশ… আরো জোরে” ইত্যাদি বলে রাজেশের উত্তেজনা আরো একশগুন বাড়িয়ে দেয়।
 
রাজেশ ঝড়ের বেগে ঠাপাতে লাগলো। মনে হল যেন প্রতি সেকেন্ডে দুইবার ঠাস্ঠাস্ করে ঠাপের আওয়াজ উঠতে লাগল। রাজেশের পেনিস সোহিনীর যোনীর ভেতরে মুহুর্তে মুহুর্তে ফুঁসে উঠতে লাগল। রাজেশের চারিদিকে শুধু ঝড় আর ঝড়, সাইক্লোনের ঘূর্ণিতে সবকিছু যেন প্রলয় নৃত্য নাঁচছে। রাজেশের মনে হচ্ছে শুধু তার বাঁড়া না! যদি সে সম্পূর্ণ সোহিনীর মাগীর যোনিতে ঢুকে যায় তাও মাগীটার কিছু হবে না। রাজেশ একহাতে সোহিনীর একটা স্তন সর্বশক্তিতে খাঁমচে ধরে সোহিনীর কোমর চুরমার করা ঠাপ দিয়ে চলছে। নিজের মাথার মধ্যে আবার সেই বিদ্যুৎ চম্কাতে লাগল। সোহিনী শীৎকার করছে, ঠিক শীৎকার বলা যায় না, কোকাচ্ছে। আর বলছে,
 
-      ওঃ হহহহহ, আহহহহহ, ইয়াহহহ, আরও জোরে রাজেশ। প্লিজ, আরো জোরে, ওহহহহ, আহহ, আরোও হহহ,  ইইইইই আরো জোরে। আওঃ আহঃ উঃ হহহহহহহহ।
 
রাজেশ বুঝতে পারছে না সে কি করবে! তার শরীরের সকল শক্তি বাঁড়াতে এনে সোহিনীর যোনীতে আছড়ে দিচ্ছে! তাও এই মাগীর শরীর শান্ত হচ্ছে না!  “ও! মাই গড আ আ গো ওওওও ও বা আ বা আ গো ম অ অ রে এ এ ওও।” পাঁচ মিনিট পরেই রাজেশ বুঝতে পারলো সোহিনীর দেহে অন্যরকম নড়াচড়া শুরু হয়েছে, দুমরে মুচরে যাচ্ছে সোহিনীর দেহ। সোহিনীর ভোদার ঠোটগুলোও রাজেশের ধোনটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে। রাজেশ বুঝলো সোহিনীর এখনি হয়ে যাবে। দপাস দপাস করে আরো কয়েকটা ঠাপ জোরে জোরে মারতেই সোহিনীর অনিয়ন্ত্রিত যৌবন রস ছিরিক ছিরিক করে বেরিয়ে অবনাশের ধোনটাকে নদীর মধ্যে ফেলে দিল। এই অবস্থা দেখে রাজেশের ধোনটাও ফেটে যাওয়ার অবস্থা। রাজেশ বললো, “আমারও বেরিয়ে যাবে রে সোনা।” ধোনটা সোহিনীর ভোদা থেকে বের করার প্রস্ত্ততি নিতেই সোহিনী ভাঙ্গা ভাঙ্গ স্বরে বলল, “রাজেশ, মালটা আমার ভিতরে থেকেই আউট হউক। এখনও আরামটা শেষ হয়নি।” এটা শুনে খুশিতে জোরে জোরে আরো কয়েকটা ঠাপ দিতেই রাজেশের সারা শরীরে বিদ্যুৎ শক্ খাওয়ার মতো একটা তরঙ্গ বয়ে গেল আর মাথার ভেতরে যেন এক প্রচন্ড বজ্রপাত হল। আর তারপরেই অঝোর বৃষ্টি। রাজেশ সোহিনীর তলতলে  শরীরটা দুহাতে সজোরে জড়িয়ে ধরলো আর সর্বশক্তিতে কোমর ঠেসে ধরে সোহিনীর যোনীর একেবারে শেষপ্রান্তে ঝলকে ঝলকে বীর্য ফেলতে লাগলো। নিজের একেক ঝলক বীর্য সমুদ্রের ঢেউয়ের মত সোহিনীর যোনীপ্রান্তে আঁছড়ে পড়তে লাগল আর রাজেশ বিপুল শক্তিতে সোহিনীর জঙ্ঘার উপর নিজের কোমর ঠেসে দিতে থাকলো। তারপর… এভাবে অনেক্ষণ নিথর পড়ে রইলো সোহিনীর শরীরের উপর। সোহিনীর সারা মুখে আজ কি এক অদ্ভুত পূর্ণতা, অপূর্ব এক প্রশান্তির আভা।
 
সোহিনীকে অনলাইনে ফুড করতে বলে রাজেশ বার্থরুমে গিয়ে শাওয়ার চালিয়ে তার নিচে দাঁড়ালো। সোহিনী এখনো বেডে শুয়ে আছে। আগে আগে ক্লিন হয়ে রাজেশ বেরিয়ে যাবে, তারপর সোহিনী বের হবে। রাজেশ শাওয়ারের নিচে দাঁড়িয়ে ভাবতে লাগলো। আজ সে পারে নি, কিছু একটা হয়েছে; মনীষার সাথের ঝগড়াই বোধহয় তার মাথায় ঝেঁকে বসে আছে।  সোহিনী যতই মুখের শব্দ দিয়ে খুব সুখের সঙ্কেত দিক, রাজেশ কচি বাচ্চা নয় সে ভালো করেই বুঝেছে আজকে সোহিনী পূর্ণ তৃপ্তি পায় নি। নিজের পুরুষত্বের উপর রাগ উঠে যাচ্ছে রাজেশের। গায়ে শাওয়ারের জল পরছে আর বাড়া দাড়িয়ে টান হয়ে আছে। ঠিক তখনি সোহিনী পিছন থেকে রাজেশকে জড়িয়ে ঘাড়ে, কানে, পিঠে কিস করতে লাগল আর হাত দিয়ে বাড়া কচলাতে লাগল। রাজেশ বললো, “সোহিনী সোনা কি করছেন! উফ কি যে আরাম লাগছে।”  তারপর রাজেশ সোহিনীকে দেয়ালে ঠেসে ধরে চুমু খেতে শুরু করলো। সোহিনী ও সমান তালে চুমুর জবাব দেওয়া শুরু করল। রাজেশ নিজের জিভ সোহিনীর মুখের ভিতরে ঢুকিয়ে দিলো। সোহিনী  পুরুষদের জিভ চুষতে খুব ভালোবাসে। সোহিনী  লাফ দিয়ে রাজেশের কোলে উঠে গেল। একেতো শরীরে পানি তাঁর উপর সোহিনীর ভোঁটকা শরীরের ভার। রাজেশের সোহিনীকে কূলে রাখতে বেশ বেগ পেতে হচ্ছে। সোহিনী  দুই পা দিয়ে রাজেশের কোমর শক্ত করে পেঁচিয়ে ধরল। রাজেশ সোহিনী একটা মাই জোরে জোরে টিপতে থাকলো। সোহিনী রাজেশের ঠোট আস্তে আস্তে কামড়াতে লাগল। ওর খাড়া নাকটাও একটু চুষে দিলো মোট কথা আবেগ ভরা স্বামী-স্ত্রীদের মতো ওরা একে অপরকে আদর করতে লাগলো। শাওয়ারের জল গায়ে পড়ায় কাম আরও বেড়ে গেল। কিছুক্ষন চুমাচুমি-চোষাচুষি করে সোহিনী কোল থেকে নেমে গেল। এবার সোহিনী প্রথমে থুতু দিয়ে নিজের ঠোঁট চেটে নিল। এরপর রাজেশের বাঁড়া মুখে নিয়ে চুষতে শুরু করল। পুরো বাঁড়ায় সোহিনী জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগল। রাজেশের এতো ভালো লাগছে যে সম্পুর্ন শরীর সোহিনীর উপরে এলিয়ে দিলো। সোহিনীর চুলের ভিতরে হাত ঢুকিয়ে খামছে ধরলো। আর বলতে লাগলো, “চোষ সোনা, ভালো করে চোষ, চুষতে চুষতে আমার বাঁড়া পিছলা বানিয়ে দাও যাতে তোমার ভোদায় সহজেই ঢুকে যায়।”


Like Reply
#10
৭।

রাজেশের কথা শুনে সোহিনী উত্তেজনা আরও বেড়ে গেলো। রাজেশের বাঁড়াটাকে মুখের আরও ভিতরে ঢুকিয়ে চুষতে লাগলো। রাজেশ জোরে জোরে ঠাপ মেরে সোহিনীর মুখ চুদতে থাকলো। সোহিনীও মুখটাকে ভোদার মতো করে রাজেশের বাঁড়ায় কামড় বসালো। হঠাৎ রাজেশ কঁকিয়ে উঠলো। “আহ্* সোনা, কি যে জাদু তুমি জানো!  আমি জানি, তুমি এইমুহুর্তে তোমার রাজেশের চোদন খাওয়ার পাগল হয়ে আছো। তোমার ভোদা আমার বাঁড়াটাকে গিলে খাওয়ার জন্য হা-হুতাশ করছে। আমি এখন তোমাকে চুদবো। এতো ভালোবেসে আদর করবো যে তুমি আমার দাসী হয়ে যাবে।” রাজেশ আর অপেক্ষা না করে সোহিনীর মুখ থেকে বাঁড়া বের করে নিলো। তারপর সোহিনীর ঠোটে জোরে একটা কামড় দিয়ে সোহিনীকে কোলে তুলে নিলো। রাজেশের বাঁড়া সোহিনীর ভোদায় খোঁচা দিতে লাগলো। বাঁড়ার ছোঁয়া পেয়ে ভোদা কিলবিল করে উঠলো। কিছুক্ষন এভাবে ভোদায় বাঁড়া ঘষাঘষি করে সোহিনীকে কোমডের উপরে বসিয়ে দিলো। এরপর রাজেশ সোহিনীর সামনে হাটু গেড়ে বসে ভোদার কাছে নাক এনে ভোদার সোঁদা গন্ধ শুকতে লাগলো আর বললো, “সোনা, তোমার ভোদায়তো রসের বান ডেকেছে। আমার বাঁড়া খাওয়ার জন্য নিশপিশ করছে, তাই না?”

সোহিনীর ৩৬ বছরের পাকা ভোদা প্রতিবার দেখলেই রাজেশের জিভে জলচলে আসে। রাজেশ ভোদা চুষতে চুষতে দুইটা আঙ্গুল ভোদার ভিতরে ঢুকিয়ে দিলো আর বলতে লাগলো, “সোনা, কিছু বলছ না যে! তোমার ভোদাতো রসে জবজব করছে। একটু অপেক্ষা কর, তোমার ভোদার জ্বালা মিটাচ্ছি।” রাজেশ ডান হাতের আঙ্গুল দিয়ে সোহিনীর ভোদা খেচতে লাগলো। কয়েক মিনিট পর ভোদা থেকে আঙ্গুল বের করে নিলো। এবার বাম হাতের আঙ্গুল আবার ভোদার ভিতরে ঢুকালো। ডানহাতের আঙ্গুল সোহিনীর মুখে ঢুকিয়ে দিলো। সোহিনী তার নিজের ভোদার রস চেটে চেটে খেতে লাগল। রাজেশ আরও কিছুক্ষন সোহিনীর ভোদা খেচলো। তারপর ভোদা থেকে আঙ্গুল বের করে ভোদায় পরপর কয়েকটা চুমু খেলো। এবার ভোদায় জিভ ঢুকিয়ে ভোদা চাটতে শুরু করলো। সোহিনী  কোমডের পাশের বেসিন আকড়ে ধরে রাজেশের মুখে ভোদা নাচাতে লাগল। এতে রাজেশ আরও মজা পেয়ে গেলো। জোরে জোরে সোহিনীর ভোদা চাটতে থাকলো। রাজেশের মুখের ভিতরে সোহিনীর ভোদার রস জমা হচ্ছে। রাজেশ গুড়ো দুধ খাওয়ার মতো করে সেই রস চেটে পুটে খেয়ে নিলো। জোরে জোরে চাটার কারনে সারা ওয়াশরুমে জুড়ে ছলাৎ ছলাৎ শব্দ হচ্ছে। তীব্র ভাবে ভোদা চাটায় সোহিনী একেবারে অস্থির হয়ে গেল। ভোধাটাকে আরও বেশি কেলিয়ে ধরে রাজেশের মুখে নাচাতে থাকল আর বলতে লগাল, “ওহ্ ওহ্ আহ্ রাজেশ,  খুব গরম চেপেছে জান, এক্ষুনি ভোদার রস বের হবে।” রাজেশ সোহিনীর কথা শুনে চোষার গতি বাড়িয়ে দিলো। সোহিনীর ভোদা রাজেশের মুখের উপরে কেঁপে কেঁপে উঠলো। রস যখন ভোদার একেবারে মুখের সামনে এসে পড়লো, সোহিনী থাকতে না পেরে জোরে চেঁচিয়ে উঠল। রাজেশ কোমডটাকে শক্ত করে আঁকড়ে ধরলো। তারপর সোহিনী রাজেশের মুখে কলকল করে ভোদার রস খসাতে শুরু করল। রাজেশ মুখফাক করে সমস্ত রস খেতে লাগলো। প্রায় ৫মিনিট ধরে রাজেশের মুখে সোহিনীর ভোদার রস পড়লো। রাজেশও সব রস চেটে পুটে খেয়ে নিলো। “সোনা এবার রেডী হও। তোমার সব অপূর্ণতা আজ পূর্ণ করে দিবো।” – “ উফ্ জান আমার, আর পারছি না, তাড়াতাড়ি করো।”

রাজেশের বাঁড়া সোহিনীর ভোদায় ঘষা খাচ্ছে। সোহিনী কোমড ছেড়ে উঠে দাঁড়াল। রাজেশ সোহিনীর জায়গায় বসলো। সোহিনী নিজের পা দুইদিকে ছড়িয়ে দিয়ে রাজেশের মুখোমুখি হয়ে রাজেশের কোলে বসল। রাজেশ ডান হাত বাঁড়া ধরে সোহিনীর রসে ভিজা পিচ্ছিল ভোদায় ঢুকিয়ে দিলো। এবার সোহিনীকে দুই হাত দিয়ে জড়িয়ে ধরে ঠাপ মারতে শুরু করলো। সোহিনীর একটা দুধ জোরে কামড়ে ধরে গদাম-গদাম করে চুদতে লাগলো। ঠাপের তালে সোহিনী বলতে লাগল, “আহ রাজেশ! প্রতিবার তুমি যখন আখাম্বা বাঁড়াটা ভোদায় ঢুকাও, রাজেশের মনে হয় তোমায় দিয়ে প্রথম বার চোদাচ্ছি। দাও জান, আরো জোরে জোরে গাদন দাও। তোমার জানের গরম ভোদাটাকে ঠান্ডা কর। তোমার বাঁড়া ভালো করে ভোদায় ঢুকিয়ে চোদ।” রাজেশ সোহিনীর কথা শুনে চোদার গতি বাড়িয়ে দিলো। সোহিনী জোরে-জোরে শিৎকার করতে লাগল। সোহিনী চোদার সুবিধার জন্য রাজেশের বাঁড়ার উপরে ওঠবস শুরু করল। আর রাজেশ বলতে লাগলো, “সোহিনী সোনা, তোমাকে প্রত্যেকবার চুদতে গিয়ে আমরাও মনে হয় প্রথমবার চুদছি। তোমার ভোদা এই পৃথিবীর সব চেয়ে শ্রেষ্ঠ ভোদা।” ঝড়ের গতিতে সোহিনীর ভোদায় একটার পর একটা ঠাপ পড়ছে। রাজেশের সুবিধার জন্য সোহিনী ভোদাটাকে আরও কেলিয়ে ধরে বলতে লাগল,

-      উফ্ রাজেশ, মারো সোনা আরো জোরে জোরে মারো।
-      উফ্ সোনা, তোমার রাজকীয় ভোদা দিয়ে বাঁড়াটাকে চেপে ধরো।  
 
রাজেশের কথা মতো সোহিনী ভোদার পেশী দিয়ে বাঁড়াটাকে চেপে চেপে ধরতে লাগল। সোহিনীর আবার ভোদার রস বের হবে। সোহিনী ভোদাটাকে আরও টাইট করে রাজেশের বাঁড়াটাকে চেপে ধরল। রাজেশও সোহিনীর পোদের মাংস খামছে ধরে শেষ চোদাটা চুদতে লাগলো। ভোদার রস বের হওয়ার আগে রাজেশ সোহিনীকে আবার শুন্যে তুলে ধরে বললো, “ইস আহ্ আমার বের হচ্ছে সোনা, বাঁড়ার গরম মাল তোমার ভোদায়। ইশ তোমার গর্ভে যে কবে আমার বাচ্চা হবে। তুমি কবে আমার বউ হবে। ২৪ ঘণ্টা তোমায় শুধু চুদতেই থাকতাম।” যখন রাজেশের বাঁড়ার গরম গরম মাল সোহিনীর ভোদায় পড়ছে, তখন সোহিনী দারুন সুখে চেঁচাতে শুরু করল, “আমায় মেরে ফেলো রাজেশ। তোমার শরীর আমার শরীরে ঢুকিয়ে রাখো। আমায় তুমি তৃপ্ত করো।”

সোহিনীর রস আর রাজেশের মালে দুজনের গায়েই লেপ্টালেপ্টি অবস্থা। দুজনেই একসাথে শাও্যারের নিচে দাঁড়ায়, দুটো শরীর আবার এক অজানা উষ্ণতায় শাওয়ারের শীতল জলধারায়ও উত্তপ্ত হতে শুরু করে। সোহিনী অনুভব করে, রাজেশের বাঁড়া আবার ওর উরুসন্ধির মাঝে নিজের কাঠিন্যের খোঁচা মারতে শুরু করে দিয়েছে। ডানহাতটা নিচে নামিয়ে সেই ফুলতে থাকা বাঁড়াটা সে মুঠো করে ধরে । শুকিয়ে যাওয়া গুদের কামরস ভিজে আবার চ্যাটচ্যাট করছে। গোটা বাঁড়াটাকে ভালো করে ডলে ডলে পরিষ্কার করার সময় সোহিনীর কোমল হাতের স্পর্শে বাঁড়াটা আবার ঠাঁটিয়ে ওঠে । রাজেশের শরীরের জল ছোটো ছোটো নদীর মত গড়িয়ে পড়ছে ওর তলপেট বেয়ে । সোহিনী মুখটা ওর বিচির উপর লাগালো । বিচির কোঁচকানো চামড়ায় নিজের লাস্যময়ী জিভের কামুক স্পর্শ দিতে দিতে বাঁড়াটাকে ডান মুঠোয় নিয়ে হাতটা উপর-নিচে করতে লাগল । চেটে চেটে বিচির গায়ে লেগে থাকা জলটুকুকে মুখে টেনে নিয়ে চুষতে লাগল বিচির চামড়া। উত্তেজনায় রাজেশ কুঁজো হয়ে পাছা পেছন দিকে টেনে নিল। সোহিনী বাছুরের মত মাথা ঠেলে ঠেলে বিচি দুটো পাল্টে পাল্টে চুষা চালিয়ে যেতে লাগল। তারপর হপ্ করে বাঁড়ার মুন্ডিটা মুখে নিয়ে তেঁতুলের কোয়া চোষার মত করে চুষতে শুরু করলে রাজেশ যেন ঢেউয়ের উপরে ভাসতে থাকা পাতার মত ভেসে যেতে লাগল, সুখের কোনো এক অসীম আকাশে।  সোহিনীর মাথাটা শক্ত করে দু’হাতে চেপে ধরে রেখে রাজেশ ওর মুখে আবার গদাম গদাম ঠাপ মারতে শুরু করল। সোহিনী মুখটা বড়ো করেই হাঁ করে রেখেছে, যাতে রাজেশের মুশকো মুগুরটা আরামে মুখের ভেতর যাতায়াত করতে পারে। পুরো বাঁড়াটা সোহিনীর মুখে ঠেঁসে ধরায় মুন্ডিটা ওর কন্ঠনালীতে গিয়ে গুঁতো মারতে লাগল। দম বন্ধকরা কাশির গোঙানি দিয়ে সোহিনীর মুখ থেকে দলা দলা লালারস থুতুর সাথে মিশে বের হতে লাগল।

প্রায় মিনিট পাঁচেক ধরে নির্মম ঠাপে সোহিনীর মুখ চোদার মাধ্যমে বাঁড়াটা চুষিয়ে নিয়ে রাজেশ ওকে দাঁড় করিয়ে বাথরুমের দেওয়ালের দিকে মুখ করিয়ে দিল। সোহিনী হাতদুটো দেওয়ালে রেখে পোঁদটা রাজেশের দিকে উঁচিয়ে দিল। সোহিনী নিতম্বের ফোলা ফোলা, ওল্টানো গামলার মত স্ফীত তালদুটোর মাঝ দিয়ে রসে প্যাচ্ প্যাচ্ করতে থাকা গুদের কোয়া দুটো পিঠে-পুলির মত হয়ে উঁকি মারতে লাগল। রাজেশ ওর পোঁদের বলদুটো দু’হাতে টিপে ধরে দু’দিকে ফাঁক করে ধরে বসে পড়ল। তারপর মুখটা সেই ভরাট উঁচু হয়ে ফুলে থাকা পোঁদের তালদুটোর মাঝে ভরে গুদের উপর একটা চুমু খেল। ওর টিকালো নাকটা সোহিনীর পুটকির ছিদ্রতে ঘঁষা খেল। সেখানে ঘঁষা মারতে মারতেই জিভটা এদিক ওদিক ঘোরা-ফিরা করিয়ে খুঁজে নিল সোহিনীর বেদানার দানার মত রসে টলটলে ভগাঙ্কুরটা। সেখানে রাজেশের জিভের স্পর্শ সোহিনীকে লাগাম ছাড়া ঘোড়ায় পরিনত করে দিল যেন। রাজেশ জিভের ডগা দিয়ে কোঁটটাকে চাটতে চাটে পোঁদের তালদুটোকে দু’দিকে টেনে ধরে টিপতে থাকল। সোহিনীর গুদে তখন কামের প্লাবন। রাজেশের জিভটা তখন এ্যালশেসিয়ান কুকুরের মত কি যেন খুঁজছে। চপক চপক করে গুদটা চুষতে চুষতে কখনও বা জিভটা ডগা করে ভরে দিতে লাগল সোহিনীর গুদের ফুটোয়। এসব কিছু সোহিনী নিজের শিরায় শিরায় অনুভব করতে করতে আচমকা রাজেশ পোঁদের তালদুটো দুদিকে ফাঁক করে আচমকা সে জিভটা ছোঁয়ালো সোহিনীর পুটকির ছিদ্রর উপর ।

আচমকা এমন করাতে এক অভূতপূর্ব শিহরণ ওর মস্তিষ্ক পর্যন্ত পৌঁছে গেল এক লহমায়। সোহিনীর গোটা শরীরটা যেন অসাড় হয়ে গেল। অসহ্য সুড়সুড়িতে সোহিনীর শরীরটা পেছন দিকে ধনুকের মত বেঁকে গেল। রাজেশ এমনভাবে পোঁদটা খামচে ধরে রেখে আছে যে সোহিনী নড়তেও পারছে না। আচমকা পেছন থেকে ডান হাতের দুটো আঙ্গুল গুদের ফুটোয় ভরে দিয়ে দ্রুত আঙ্গুল চোদা করতে করতে পুটকিটা চাটতে লাগল। সোহিনী উত্তেজনায় ডানহাত পেছনে এনে রাজেশের মাথাটা পোঁদের উপর চেপে ধরে গোঁঙাতে লাগল। “চোষো সোনা! একটু জোরে আঙ্গুল চালাও… আমার জল খসবে আবার… উউউ-রিরিরি-ইইই… ঈঈঈ…মমম…হহহ….” দাঁড়িয়ে দাঁড়িয়েই সোহিনী রাজেশের মুখের উপরেই ফোয়ারা ছেড়ে দিল। সোহিনীর গুদের বৃহদোষ্ঠে লেগে থাকা কামরসটুকু পরম যত্নে জিভ দিয়ে চেটে চেটে খেতে লাগল রাজেশ। গুদের কাঁটা দেওয়া চামড়ায় রাজেশের খরখরে জিভের পরশ সোহিনীকে আবার জাগিয়ে তুলল। সেটা রাজেশের নজর এড়িয়ে যেতে পারে না। উঠে দাঁড়িয়ে বাঁড়াটায় একটু থুতু মাখিয়ে পিছল করে নিল । মাথাটা পেছন ফিরে সোহিনী দেখল রাজেশ ওর গুদ মন্থনের জন্য তৈরী। পোঁদটাকে উঁচিয়ে ধরে তাই পা-দুটোকে একটু ফাঁক করে ধরল, দু’পায়ের মাঝে যথেষ্ট জায়গা করে দিতে। রাজেশ বামহাতে সোহিনীর পোঁদের বামতালটা একটু ফাঁক করে নিয়ে ডানহাতে ধরে রাখা পাকা শোল মাছের মত বাঁড়াটার মুন্ডিটা সেট করল গুদের মুখে। তারপর কোমরটা সামনের দিকে ঠেলতেই গুদের ফুটোটাকে খুঁড়তে খুঁড়তে বাঁড়া পুড়পুড় করে ঢুকে গেল। সোহিনী দেওয়ালে শক্তহাতে ভর রেখে সেই ঠাপের ধাক্কা গ্রহণ করতে লাগল নিজের খাই খাই করতে থাকা গুদের ভেতরে। শোল মাছটা যেন এঁটেল মাটির কাদা ভেদ করে গর্তে ঢুকে গেছে। তারপর গোটা কয়েক লম্বা লম্বা ঠাপের পরেই শুরু হল ছান্দিক তাল। রাজেশও শরীরটা এঁকিয়ে বেঁকিয়ে ঠাপের ফুলঝুরি ফোটাতে লাগল। ডানহাতে সোহিনীর দাবনার মাংসকে শক্ত করে ধরে বামহাতটা ওর বগলের তলা দিয়ে গলিয়ে ওর বামদুদটাকে খাবলাতে খাবলাতে কোমরটা ঠুঁকে ঠুঁকে গদাম্ গদাম্ করে ঠাপ মারা চালু করে দিল । “ওঁহঃ…ওঁহঃ…ওঁহঃ….মমম উউউমমম…ম-ম-মাআআআ গোওওও” এইরূপ নানা রকম শীৎকার করে সোহিনী চোদন সুখের প্রতিটা ঠাপ গিলতে থাকল গোগ্রাসী গুদের গলিপথে।

রাজেশের গুদ-ঘাতী ঠাপের ধাক্কা সামলাতে সোহিনী হাত দুটো দেওয়াল বরাবর একটু নিচে নামিয়ে এনে পা দুটোকে আগু-পিছু করে হাঁটু দুটো একটু ভাঁজ করে দিল। তাতে ওর পোঁদের মাখনের মত নরম মোলায়েম চামড়ায় ঢাকা তালদুটো পেছন দিকে আরও একটু উঁচিয়ে গেল । রাজেশ ওই ভাবেই থপাক্ থপাক্ শব্দ তুলে নিজের হাম্বলটা দিয়ে সোহিনীর জেলির মত থকথকে মাংসল গুদটা চুদে চুদে ফেনা তুলে দিল। গুদের জি-স্পটটা ফেঁড়ে ফুঁড়ে ঝড়ের গতিতে আসা যাওয়া করে রাজেশের দশাসই বাঁড়াটা সোহিনীর নাজুক গুদটাকে থেঁতলাতে থাকায় সোহিনীর গুদটা আবার ঘেমে উঠল। তলপেট মোচড় দিয়ে অন্তঃস্রাবী গুদ জলের চোরাস্রোত গুদটাকে ভরিয়ে তুলতে লাগল। “চোদো, চোদো, চোদো সোনা! জোরে, জোরে… জোরেএএএ…ঊঊঊররররিঈঈঈ গেলাম” সোহিনী কোমরটা সামনে টেনে নিয়ে বাঁড়াটা গুদ থেকে বের করে দিতেই হড় হড় করে কামজলের আরও একটা ঝটকা বেরিয়ে গেল, যেন কলের পাইপ থেকে হড়াক্ করে খানিকটা জল নির্গত হয়ে গেল। পোঁদ এবং উরুর মাংসপেশীতে থরকম্প তুলে সোহিনী নিজেকে শান্ত করতে লাগল। গুদের ঠোঁটদুটোতেও যেন মৃদু ভূমিকম্প । রাজেশ মুখে কিছু বলল না। পাঁজাকোলা করে সোহিনীকে তুলে নিয়ে পাশের কমোডে আবার বসিয়ে দিল। রাজেশ সোহিনীর একটা পা-কে বুকে তুলে নিয়েই গুদে ঠেঁসে দিল ওর ক্ষ্যাপা দামালটাকে। প্রথম থেকেই ধুম-ধাড়াক্কা ঠাপে চুদতে চুদতে সোহিনীর গুদটাকে ফালা ফালা করে দিতে লাগল আবার। রাজেশ সোহিনীর গুদটাকে ধুনেই চলেছে; সোহিনী খেয়াল করতে পারল না কতক্ষণ ধরে চলছে এই ঠাপ। পাশবিক শক্তির ঠাপে ওর দুদ-দুটো আবার বিদ্রোহ করে উঠল শরীরের সাথে। রাজেশ একটু উবু হয়ে সামনের দিকে ঝুঁকে সেই উথাল-পাথাল করতে থাকা দুদ দুটোর একটা ধরে পকাম্ পকাম্ করে টিপতে টিপতে মুখটা নামিয়ে আনল সোহিনীর রসালো, তির তির করে কাঁপতে থাকা ঠোঁটের উপরে । ঠোঁট দুটো চুষতে চুষতে এবং দুদটা বলশালী হাতে চটকাতে চটকাতে রাজেশ নিজের তলপেটটাকে আছড়ে আছড়ে পটকাতে থাকল সোহিনীর নরম তলপেটের উপরে। সোহিনী দু’হাতে রাজেশের পোঁদটা ধরে নিজের দিকে টানতে টানতে বলল, “আর একটু করো সোনা! আমার আবারও খসবে মনে হচ্ছে…থেমো না প্লী়জ… চোদো, চোদো, চোদো সুইটহার্ট… আর একটু, একটু… আর একটুঊঊঊঊঊ…”

সোহিনী আবার একটা রাগ মোচন করে দিল। রাজেশও বুঝতে পারল, ওর মাল প্রায় মুন্ডির কাছে চলে এসেছে। সোহিনী ঝটপট নিজে চলে এসে মুখটা হাঁ করে বসে পড়ল। রাজেশ বাঁড়ায় বার কয়েক হাত মারতেই পিচিক করে একটা ছিটা পড়ল সোহিনীর ঠোঁটের উপরে। তারপর বাঁড়াটা ওর মুখের সামনে ধরতেই হড়াক্ করে এক দলা মালের একটা ভারী লোড গিয়ে পড়ল সোহিনীর জিভের উপরে । তারপরেও চিরিক চিরিক করে বেশ কয়েকটা ঝটকা ফেলে দিল সোহিনীর মুখের ভেতরে। রাজেশের বীর্যস্খলন শেষ হলে পরে সোহিনী বাঁড়াটা মুখে পুরে নিয়ে ওটাকে মুঠো করে ধরে তলার রগটা চেপে সামনের দিকে টেনে এনে শেষ বিন্দু বীর্যটুকুও টেনে নিল মুখের ভেতরে । সোহিনীর রাজেশের মালের এক ফোঁটাও নষ্ট করতে চায় না। সম্পূর্ণ মালটুকু মুখে চলে আসলে সোহিনী অশ্লীলভাবে মুখটা হাঁ করে রাজেশকে ওর মালের প্রতিটি বিন্দুকে দেখালো। তারপর কোঁত্ করে একটা ঢোক গিলে সবটুকু চালান করে দিল পেটের ভেতরে। ডানহাতের তর্জনী দিয়ে ঠোঁটের উপর লেগে থাকা মালটুকুও টেনে নিল মুখের ভেতরে। তারপর জিভ দিয়ে ঠোঁটটা চেটে নিয়ে আবার ঢোক চিপল। এভাবে নিজের মাল খাওয়া দেখে রাজেশ পরম তৃপ্তিতে উবু হয়ে সোহিনীর ঠোঁটে একটা চুমু দিল । তারপর আবার দুজনে স্নান করে ফ্রেশ হয়ে রুমে এসে বিছানায় ধপাস করে পড়ে। অর্ডার করা খাবারের অপেক্ষা করতে করতে আবার একদান খেলার ইচ্ছা যেনো দুজনের মনেই চাড়া দিয়ে উঠলো। হয়তো আবার শুরু করেই দিতো দুজনে কিন্তু কলিংবেলের আওয়াজে নিজেদের সামলে নিলো, সম্ভবত ফুড ডেলিভারি নিয়ে এসেছে। রাজেশ বলে, “সোহিনী, তুমি একটা সারা শরীরে একটা টাওয়াল পেচিয়ে যাও তো সোনা। তোমাকে এই অবস্থায় দেখে ডেলিভ্যারি ম্যানের খাবি খাওয়া চেহারাটা দেখার ইচ্ছা খুব আমার।” সোহিনী তাই করতে যাচ্ছিল। ঠিক তখনি আবার কলিংবেল বাজতে লাগলো, এবার একটু ঘন ঘন সুইচ টিপছে। সাথে মনে হচ্ছে দরজায় দড়াম দড়াম শব্দো হচ্ছে। দুজনেই হতবাক হয়ে একে অপরের দিকে তাকিয়ে রইলো। সোহিনী কাপড় পরে স্বাভাবিক হতে বলে, কোন রকমে একটা ট্রাউজার পরে তাড়াহুড়া করে দরজার দিকে এগিয়ে গেলো। তাড়াহুড়া করতে গিয়ে কোথাও একটা উশটাও খেলো রাজেশ। কিন্তু উশটার থেকেও বড় ধাক্কা খেলো দরজা খুলে, দরজার বাইরে দাঁড়িয়ে আছে পুলিশ। এক দুইজন নয়, পুরো এক প্লাটুন পুলিশ। পুলিশের পিছনে কমপ্লেক্সের ম্যানেজার আর দারোয়ান। বুঝাই যাচ্ছে পুলিশ এদের বাঁধা দিয়েছে আগে থেকে রাজেশকে ফোনে কিছু জানাতে। রাজেশের বিস্ময়ের ঘোর কেটে কথা বলা শুরু করার আগেই অফিসার গোছের একজন পুলিশ বললো,

-      মিস্টার রাজেশ সাহা, মনীষা সেনগুপ্তকে হত্যার অভিযোগে আপনাকে গ্রেফতার করা হল।

রাজেশ কোনোরকমে স্বাভাবিক করে রাগত স্বরে বললো, “ডোন্ট টক অ্যাবসার্ড! মনীষা বাসায় আছ…”
বাক্য পূর্ণ করার আগেই দুজন অফিসার রাজেশের কলার খামচে ধরলেন দুদিক থেকে। সাথে সাথে নিজেকে শান্ত করে রাজেশ বলল,-“ছাড়ুন। আমি যাচ্ছি।”

[+] 1 user Likes Orbachin's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)