Thread Rating:
  • 16 Vote(s) - 3.31 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Gay/Lesb - LGBT রাধা
#1
[ রাধামাধব সেন নামে এক মেয়েলী যুবক কীভাবে অফিসে বিশাল শর্মা নামে একজনের কাছে নির্যাতিত হতো তাই নিয়ে এই গল্প। এই পর্বে খুব বেশি যৌন উপাদান নেই। তবে আট পর্বের এই উপন্যাসিকায় প্রয়োজন অনুযায়ী যৌনতা থাকবে। সঙ্গে থাকুন। পড়ার পর মন্তব্য করতে ভুলবেন না।]



আমার নাম রাধামাধব সেন। আমি কাজ করি পেন্টালুনসের শো রুমে। দক্ষিণ কলকাতার নামকরা শপিং মল গোল্ডেন প্লাজার টপ ফ্লোরে আমার অফিস।

বিশাল আঙ্কেল আমাদের অফিসের স্টাফ নয়। সে এখানকার কোনো সংস্থারই স্টাফ নয়। সে এই শপিং মলের এমপ্লয়ি। এই বিল্ডিংয়ের ইন্টারনেট সার্ভিসের দেখাশোনা করা তার কাজ। এই বিল্ডিংয়ে তার একটা আলাদা ঘর আছে। সেই ঘরটাকে সার্ভার রুম বলা হয়। আমাদের অফিসের পাশেই নানা রকম যন্ত্রপাতিতে ঠাসা সেই ঘরের দরজায় 'নো অ্যাডমিশন' বোর্ড ঝুলে। কম্পিউটার খারাপ হলে বা ইন্টারনেটের কোনো সমস্যা হলে তাকে ডাকা হয়, এছাড়া তার কোনো কাজ ছিল না। তার বেতন কত জানি না। তবে মাসের শেষ দিকে কয়েকজন এমপ্লয়ি তার কাছে টাকা ধার নেয় শুনেছি।

বিশাল শর্মাকে আমি বিশাল আঙ্কেল বলি। নামের সঙ্গে সঙ্গতি রেখে তার শরীরটাও বিশালাকার। কালো, টাক মাথা, পুরু গোঁফ, ছয় ফুটের মতো লম্বা আর প্রসস্ত বুক। সব সময় দেখেছি ডেনিমের নীল শার্ট আর জিনসের ট্রাউজার পরতে। গলায় মোটা সোনার চেন। সেটা দেখানোর জন্য জামার দুটো বোতাম খুলে রাখত বলে দেখেছি বুকে ভাল্লুকের মতো চুল। শরীরের তীব্র পুরুষালী গন্ধ ঢাকতে পার্ক অ্যাভিনিউ ডিও স্প্রে করে থাকত সব সময়। খুব গোল্ড ফ্লেক সিগারেট খেতে। তার শরীরের উগ্র গন্ধের সঙ্গে তামাক আর ডিওর মিশ্রিত গন্ধে দূর থেকেই তার উপস্থিতি টের পাওয়া যেত।

অফিসের সবার সঙ্গে বিশাল আঙ্কেলের সুসম্পর্ক থাকলেও আমার তাকে একদম পছন্দ হতো না। এর অবশ্য কিছু কারণ ছিল, যার একটা হলো আমার শরীরের গড়ন নিয়ে উপহাস করা। মজা করা।

আমার শরীরের গড়ন ছোটোখাটো। কোমরের কাছে সরু ও পাছা চওড়া হওয়ায় আমার গড়ন একটু মেয়েলী ধরণের। কিন্তু এতে তো আমার কোনো হাত নেই। কার শরীরের গড়ন কেমন হবে এটা তো ভগবানের হাতে। অবশ্য অনলাইনে পড়াশোনা করে জেনেছি শরীরের গড়নে হরমোনের যথেষ্ট ভূমিকা আছে। হরমোনের সমস্যা হলে ডাক্তার দেখানো উচিত। কিন্তু একটু মেয়েলী গড়ন ছাড়া তো আমার অন্য কোনো সমস্যা নেই। আমি শুধু শুধু ডাক্তার দেখাতে যাবো কেন? 

মানুষের শরীরের গড়ন নিয়ে মজা করার কুৎসিত মানসিকতা অবশ্য অনেকেরই থাকে। আমি যখন স্কুলে পড়তাম তখন কয়েকজন ছেলে আমার পেছনে লাগতো। তাদের মধ্যে কৌশিক বলে একটা ছেলে নানা ভাবে আমার জীবন দুর্বিষহ করে তুলেছিল। সে আমাকে রাধিকা বলে ডাকতো, সবার সামনে জড়িয়ে ধরে গালে চকাস করে চুমু খেত। আমার যে কি লজ্জা করত বলে বোঝাতে পারবো না। সে আমাকে বলত "মাগী" কারণ আমার নাকি "ওই জিনিসটা"  নেই। "ওই জিনিসটা" মানে পুরুষ অঙ্গ। তার নির্যাতনে উত্যক্ত হয়ে একদিন তাকে প্যান্ট খুলে দেখাতে হয়েছিল যে আমার "ওই জিনিসটা" আছে। কিন্তু এতে হিতে বিপরীত হয়েছিল। আমার জিনিসটা দেখে সে দুই আঙ্গুলে ধরে যেন খুব মজা পেয়েছে এমন ভাবে বলেছিল,"আরে এটাতো বাচ্চা ছেলেদের নুঙ্কু!"

আমি রেগে গিয়ে বলেছিলাম,"মোটেও না!"

 সে তখন নিজের প্যান্টের চেন খুলে দেখিয়েছিল তার জিনিসটা একটা মোটাসোটা সিঙ্গাপুরী কলার মতো পুরুষ্ট। জিনিসটা শক্ত হয়ে দাঁড়িয়ে আছে আর তার মাথার দিকের চামড়াটা কিছুটা সরে গিয়ে হাসের ডিমের মতো মাথার কিছু অংশ দেখা যাচ্ছে। তার পুরুষ অঙ্গের তুলনায় আমারটা যে বেশ ছোটো এ বিষয়ে কোনো সন্দেহ নেই। কিন্তু এক্ষেত্রেও আমার কিছু করার নেই। যে যেরকম শরীর নিয়ে জন্মেছে বা ভগবান যাকে যেভাবে গড়েছেন। কৌশিক অবশ্য আমার পুরুষ অঙ্গের ক্ষুদ্রতার বিষয়টা 'সিক্রেট' রেখেছিল। এই নিয়ে কাউকে কখনো কিছু বলেনি। তাই সে সবার সামনে আমাকে জড়িয়ে ধরলে বা চুমু খেলে, আমি লজ্জায় লাল হয়ে গেলেও কিছু বলতে পারতাম না, পাছে সে 'সিক্রেট' বিষয়টি সবার সামনে ফাঁস করে দেয়।

স্কুল জীবন শেষ হবার পরেই স্বাভাবিক ভাবেই কৌশিকের অত্যচার থেকে মুক্তি পেয়েছিলাম। আমি যখন ইলেভেনে পড়ি তখন বাবা মারা যান। বাবা পেন্টালুনসে চাকরি করতেন। বাবা মারা যাওয়ার পর মা বাবার অফিসে একটা চাকরির অনুরোধ করেন। তারা বলেন অ্যাকাউন্টস সেকশনে একটা পদ খালি আছে। তবে সেখানে কোনো পুরুষ মানুষের দরকার। মহিলা চলবে না। ফলে পড়াশোনা ছেড়ে আমি চাকরিতে যোগ দিই।

কোমর ও পাছার গড়ন ছাড়াও আরো একটা সমস্যা ছিল আমার। এটা অবশ্য কিছুদিন ধরে দেখা দিয়েছে। বুকের কাছটা মেয়েদের স্তনের মতো ফুলে উঠেছে। বুকের জায়গাটা মেয়েদের মতো ফোলা ফোলা দেখায় বলে লজ্জায় আমি ফিটিং শার্ট পড়তে পারি না। লুজ ফিটিংয়ের শার্ট পরি, যাতে বুকের ফোলা ফোলা ভাবটা তেমন বোঝা না যায়।

যাকগে, যে কথা বলছিলাম সেখানে ফিরে আসি। বিশাল আঙ্কেলকে যে কারণে আমার পছন্দ হতো না তা হলো সঙ্গে কথা বলতে বলতে সে কখনো আমার কাঁধে হাত দিত, কখনো পিঠে হাত বোলাত। লক্ষ করে দেখেছি এরকম আচরণ বিশাল আঙ্কেল শুধু আমার সঙ্গেই করত। এই বয়সেও মে আমার দাড়ি গোঁফ ওঠেনি। সেটা নিয়েও মজা করত বিশাল আঙ্কেল। আমার গালে হাত বুলিয়ে বলতে,"আহ্ কিতনা মুলায়ম হ্যায় তেরে গাল।" আবার কখনো আমার হাতটা নিজের হাতে নিয়ে টিপতে টিপতে বলতো,"হায় রাধা, কিতনা নাজুক হ্যায় তেরে হাত। বিলকুল লড়কী কা মাফিক!"

আমার হাতে ব্যথা হয়ে গেলে রাগ করে নিজেকে ছাড়িয়ে নিতে চাইতাম। কিন্তু তার শক্তির কাছে আমার শক্তি এতই নগন্য যে আমার পক্ষে নিজেকে মুক্ত করা সম্ভব ছিল না। আমি করুন সুরে অনুনয় করতাম,"আঙ্কল প্লিজ ছোড় দিজিয়ে মুঝে।"

আমার অনুনয়ে শয়তানি হাসি ফুটে উঠতো তার ঠোঁটে। আমার শরীরের এখানে ওখানে হাত দিতে দিতে ঢোলা শার্টের আড়ালে ফোলা ফোলা বুকের অস্তিত্ব সে কখনো টের পেয়ে গেছিল। আমার করুণ মিনতি তার ওপর কোনো প্রভাব ফেলত না। উল্টে সে তখন আমার বুক দুটো জোরে টিপে ধরত।

আমি ছটফট করে উঠতাম,"আঙ্কেল প্লিজ!"

হো হো করে হেসে উঠত বিশাল আঙ্কেল,"তু অগলা জনম মে জরুর লড়কী থি!"

মনে মনে লজ্জায় মরে যেতাম কিন্তু কাউকে কিছু বলতাম না। জানোয়ারটার এই অসভ্যতার জবাবে আমি কিইবা করতে পারতাম!

একদিন মজার ছলে হ্যান্ডসেক করার মতো করে সে আমার হাতটা নিজের হাতে নিয়ে খুব জোরে টিপে দিতে আমি ব্যথায় কঁকিয়ে উঠেছি,"আআআহহ আঙ্কেল ছোড় দিজিয়ে মুঝে, বহোত দর্দ হো রহা হ্যায়!"

বিশাল আঙ্কেল হো হো করে হাসতে হাসতে আমার হাত ছেড়ে দিয়ে দুই হাতে এত জোড়ে আমার বুক দুটো টিপে এত জোরে ধরলো যে ব্যথায় আমি চিৎকার করে কেঁদে উঠলাম।

আমার সঙ্গে বিশাল আঙ্কেল যে মাঝে মাঝে এ রকম দুষ্টুমি করে তা অফিসে সবাই জানে বলে আমার আর্তনাদ শুনেও কেউ কিছু মনে করে না। দুএক জন শুধু মুখ টিপে হাসে।

আমি রাগের চোটে চিৎকার করে বিশাল আঙ্কেলের বুকে দুম দুম করে ঘুষি মারলাম। তাতে কিছু হলো না দেখে তার গায়ে থু থু করে থুথু দিলাম,"জানোয়ার কোথাকার, অসভ্য, কুত্তার বাচ্চা তোকে ওয়ার্নিং দিচ্ছি কখনো আমার ধারে কাছে আসবি না। তোর সঙ্গে আমার কোনো কথা নাই।"

আমি যে খুব রেগে গেছি সবাই তখন বুঝতে পেরেছে। সত্যজিৎ ঘোষ আমাদের সেলের ইনচার্জ। তিনি বিশাল আঙ্কেলকে বললেন,"তুমি কেন ছেলেটার সঙ্গে এরকম করো বলোতো? ও যখন পছন্দ করে না তখন ওর সঙ্গে আর কখনো এরকম কোরো না।"

সত্যজিৎদার কথায় দেখলাম বিশাল আঙ্কেলের মুখটা কেমন যেন লাল হয়ে গেল। মানুষ খুব অপমানিত বোধ করলে যেমন হয়। কোনো কথা না বলে মাথা নিচু করে সোজা ঘর থেকে বেরিয়ে গেল।


 এরপর থেকে বিশাল আঙ্কেলের অত্যচার থেকে কিছু দিন মুক্তি পেয়েছিলাম। কিন্তু তখন জানতাম না সেই মুক্তি নিতান্তই সাময়িক। কিছুদিন পরেই বিশাল আঙ্কেলের ধূর্ত পরিকল্পনা আমার জীবনটাকে এমন দুঃস্বপ্ন ভরা রাতে পরিণত করে দেবে তা আমি কল্পনাও করিনি।
[প্রথম পর্ব সমাপ্ত]
 Shy but Sexy   Heart 291
[+] 5 users Like যোনিগন্ধা's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দ্বিতীয় পর্ব 
[রাধামাধব সেন নামে এক মেয়েলী যুবক কীভাবে অফিসে বিশাল শর্মা নামে একজনের কাছে নির্যাতিত হতো তাই নিয়ে এই গল্প। শুধু যৌনতার জন্য আমি এই গল্পটি লিখছি না। মানুষের যৌনতার একটি বিশেষ দিক নিয়ে আলোকপাত করতে চেয়েছি এই লেখায়। তবে আট পর্বের এই উপন্যাসিকায় প্রয়োজন অনুযায়ী যৌনতা থাকবে। সঙ্গে থাকুন। পড়ার পর মন্তব্য করতে ভুলবেন না। ]


আগেই বলেছি আমি পেন্টালুনসের শো রুমে কাজ করি। আমার কাজ অ্যাকাউন্টস সেকশনে। অ্যাকাউন্টস সেকশন প্রতিদিনের আয় ব্যয়ের হিসাব রাখে। আমাদের সেকশনে আমি ছাড়া আরও দুজন আছে। একজন সত্যজিৎ ঘোষ, আমাদের সেকশনের ইনচার্জ। অন্যজন জেবা আক্তার। বাইশ তেইশ বছরের এই দুরন্ত রূপসী মেয়েটিকে দেখলে আমার শৈশবে শোনা রূপকথার গল্পের পরি মনে হয়। জেবার শুধু ডানা নেই।

জেবার সঙ্গে আমার এমন বন্ধুত্ব হয়ে গেছে রে আমার চেয়ে চার পাঁচ বছরের বড় হলেও আমি তাকে নাম ধরে ডাকি। জেবার বিয়ে হয়েছে এক বছরও হয়নি। ওর হাজব্যান্ড ডাক্তার। উনি চান না বউ চাকরি করুক। কিন্তু জেবা চাকরি ছাড়তে চায় না। নিজের অর্থনৈতিক স্বাধীনতা বিসর্জন দিয়ে প্রতিটি পয়সার জন্য স্বামীর কাছে হাত পাততে হবে এটা তার পছন্দ নয়। কিন্তু মনে হয় এই চাকরি করা নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব আছে। জেবা খুলে না বললেও ওর কিছু কিছু বিষয় থেকে আমি বুঝতে পারি।

শো রুম বন্ধ হবার পরেও অ্যাকাউন্টস সেকশনের কাজ থাকে। হিসাবপত্র মিলিয়ে কাজ শেষ হতে রাত দশটা বেজে যায়। আগে জেবা আমার সঙ্গে দশটা পর্যন্ত থাকত। সত্যজিৎ স্যার চলে গেলেও হিসাব মিলিয়ে আমরা দুজন এক সঙ্গে অফিস থেকে বের হতাম। কিন্তু তার হাজবেন্ড বোধহয় এত রাতে স্ত্রীর বাইরে থাকা পছন্দ করে না। আমার সঙ্গে বোঝাপড়া করে সে সাড়ে পাঁচটা ছটার সময় বেরিয়ে যায়। এই সময়টুকু আমি একাই সামলাই। অবশ্য সন্ধ্যার পর সেলসের কাজ চলে, সেই সময় অ্যাকাউন্টস সেকশনের কাজ তেমন থাকে না। কিন্তু আমাদের অফিসে থাকতে হয়। শো রুম বন্ধ হবার পর সেদিনের হিসাব মিলিয়ে তবেই অ্যাকাউন্টস সেকশনের ছুটি। তাই সন্ধ্যার পরের সময়টুকু আমি ও জেবা গল্প করে কাটাতাম। এখন জেবা আগে চলে যায় বলে ওই সময়ে কম্পিউটারে গেম খেলে বা ফেসবুক করে, কিংবা কখনো ইউ টিউবে ভিডিও দেখি।

সত্যজিৎ স্যার সেদিন কড়া সুরে বিশাল আঙ্কেলকে আমার পেছনে লাগতে মানা করায় বিশাল আঙ্কেল পেন্টালুনসের শো রুমে প্রয়োজন ছাড়া আসে না। কারো কম্পিউটারে সমস্যা হলে বা ইন্টারনেটের সমস্যা হলে বিশাল আঙ্কেলকে ডাকা হয়, সে এসে নিজের কাজটুকু করে চলে যায়। আমি যেহেতু একবার অফিসে ঢুকে গেলে বের হই একদম ছুটির সময়, সেহেতু বিশাল আঙ্কেলের মুখোমুখি হবার সম্ভাবনা আমার নেই বললেই চলে। ফলে তার নির্যাতন থেকে আমি মুক্তি পেয়েছি।

একদিন কম্পিউটারে মেইল চেক করতে গিয়ে দেখি একটা অ্যাডাল্ট মুভি সাইটের মেইল। 'সুগার ড্যডি ডট কম' নামের একটা সাইট থেকে মেইলটি পাঠানো হয়েছে। কৌতুহল বসে মেইলটা ক্লিক করলাম। অনেকগুলো অ্যাডাল্ট ভিডিওর থাম্বনেইল লিঙ্ক আর ফ্রি মেম্বারশিপের অফার। অফিসের কম্পিউটার থেকে নাকি এই ধরনের অ্যাডাল্ট সাইট খোলা যায় না কারণ এই ধরণের সমস্ত সাইট ব্লক করা রয়েছে। কিন্তু সুগার ড্যডি ডট কম সাইটটা দেখলাম খুলে গেল। তার মানে এই সাইটটাকে এখনো ব্লক করা হয়নি।

মাঝে মাঝে অ্যাডাল্ট মুভি দেখি না তা নয়, তবে এজন্য সব সময় নিজের মোবাইল ব্যবহার করি। অফিসের কম্পিউটারে অ্যাডাল্ট মুভি দেখা বিপজ্জনক। ধরা পড়লে শুধু অপমানিত হতে হবে তাই নয় চাকরিও যেতে পারে। কিন্তু জেবা বাড়ি চলে যাবার পর অ্যাকাউন্টস সেকশনে আমি একাই থাকি, আর আমি না ডাকলে এই ঘরে অন্য কারও আসার সম্ভাবনা নেই। এই সময় সুগার ড্যডি ডট কম খুলে মুভি দেখলে কোনো সমস্যা নেই। পর বাড়ি যাওয়ার আগে হিস্ট্রি ডিলিট করে দিলে কেউ কিছুই বুঝতে পারবে না।


এই সব ভাবতে ভাবতে আমি সাইটটাতে ঢুকেই পড়লাম। ঢুকে বুঝলাম এত দিন আমি অ্যাডাল্ট মুভি বলতে ইউটিউব বা ফেসবুকে যা দেখে এসেছি এগুলো তার থেকে পুরো আলাদা। ইউটিউবে বা ফেসবুকের কোনো কোনো পেজে আপলোড করা মুভিতে পুরুষ ও স্ত্রী যৌনাঙ্গ দেখা যায় না। কিন্তু এই সাইটের মুভিগুলোতে অত্যন্ত সুস্পষ্ট ভাবে সেগুলো দেখাচ্ছে।

প্রথমেই যে ভিডিওটা দেখলাম সেটাতে একটা উনিশ কুড়ি বছরের মেয়ের বাথরুমে স্নান দৃশ্য। বাইশ তেইশ বছরের নাকে নথ পরা মেয়েটিকে দেখে আমার জেবার কথা মনে হল, কারণ জেবাও নাকে এরকম নথ পরে। মেয়েটি অবশ্য জেবার মতো সুন্দরী নয়। বাথরুমে পুরো উলংগ হয়ে সারা শরীরে সাবান মাখছে। পেটে বুকে সাবান মাখতে মাখতে মেয়েটার হাত দুই পায়ের ফাঁকে যোনি অঞ্চলে চলে এল। পরিষ্কার কামানো যোনি। একদম ক্লোজআপ দেখাচ্ছে। কখনো ছবিতে মেয়েদের যোনি দেখিনি তা নয়। তবে এত কাছ থেকে এভাবে কখনো দেখিনি।  সাবানের ফেনার জন্য ভালো করে দেখতে পাচ্ছিলাম না। সাবান মাখানো হয়ে গেলে হ্যান্ড সাওয়ার দিয়ে ফেনা ধুয়ে দেবার পর পরিষ্কার দেখতে পেলাম। জল দিয়ে ভালো করে ধোবার জন্য মেয়েটা আঙুল দিয়ে যোনি ফাঁক করে ধরায় ভিতরের সব কিছু পরিষ্কার দেখতে পেলাম। আর ঠিক তখুনি একজন মাঝ বয়সী  পুরুষ মানুষ বাথরুমে ঢুকলো। তারও গায়ে কোনো পোশাক নেই, সম্পুর্ণ উলংগ। ঢুকেই সে মেয়েটির ভেজা শরীর জড়িয়ে ধরে আদর করতে শুরু করলো। মেয়েটি একটুও লজ্জা পাচ্ছে না। আদর খাওয়ার সময় মুখে যে রকম ভাব ফুটে ওঠে মেয়েটার মুখ সেই রকম ভাব ফুটে উঠেছে।

এরকম অ্যাডাল্ট মুভি আমি প্রথম দেখছি। একটু পরে মেয়েটি হাঁটু গেঁড়ে বসে লোকটার পুরুষ অঙ্গ নিয়ে খেলা শুরু করল। স্কুল জীবনে আমি কৌশিকের পুরুষ অঙ্গ দেখেছিলাম, তার পর আর অন্য কোনো পুরুষের অঙ্গ দেখিনি। এই লোকটির পুরুষ অঙ্গ কৌশিকেরটা থেকেও বড়ো আর মোটা। আমি খুব খুঁটিয়ে খুঁটিয়ে দেখলাম জিনিসটা। এত পরিষ্কার ছবি যে স্ফীত হয়ে ওঠা শিরাগুলো স্পস্ট দেখা যাচ্ছে। শক্ত হয়ে উপর দিকে মুখ করে আছে জিনিসটা। কৌশিকের কথা মনে হলো আমার। ও বলেছিল, "আরে, এ তো বাচ্চা ছেলেদের নুঙ্কু!" 

মুভিটা এতক্ষণ দেখার প্রতিক্রিয়ায় আমার পুরুষাঙ্গটাও বেশ শক্ত হয়ে উঠেছে। হাত দিয়ে স্পর্শ  করতেই শিরশিরে অনুভূতি তৈরি হলো সারা শরীরে। কৌশিক কথাটা মিথ্যা বলেনি। সত্যিই আমারটা খুব ছোটো। মেয়েটা লোকটার পুরুষ অঙ্গের রাজহাঁসের ডিমের মতো মাথাটায় ঠোঁট ঘষছে। লোকটা ওর পুরুষ অঙ্গটা দিয়ে ঠোঁটে, গালে ধাক্কা দিচ্ছে। মেয়েটার মুখে দুষ্টু হাসি, মুখটা সরিয়ে নিয়ে বলল "উফ্ কি বড়ো বাঁড়া!"

মেয়েটার মুখে "বাঁড়া" শব্দটা শুনে শরীরে অদ্ভুত এক শিহরন বয়ে গেল। এই ধরণের অশ্লীল শব্দগুলো আমার অজানা নয়, কিন্তু কোনো মেয়ের মুখে শুনিনি আজ পর্যন্ত। 

লোকটা অধৈর্য হয়ে নিজের ঠাঠানো পুরুষাঙ্গটা দিয়ে লাঠির মতো মেয়েটার গালে বাড়ি মারতে লাগলো,"হাঁ কর মাগী, মুখে নে তাড়াতাড়ি, মুখ খোল।"

মেয়েটা নাক কুঁচকায়,"ইসস বিশ্রী গন্ধ!"

বিশ্রী গন্ধ হলে মুখের ভাব যেরকম হওয়া উচিত, মেয়েটির মুখের ভাব সে রকম নয়। সে যেন ন্যাকামি করে কথাটা বলেছে। লোকটাও যেন বুঝতে পেরেছে মেয়েটি ন্যাকামি করছে। সে মেয়েটির গালে আলতো চাপড় মারলো,"হাঁ কর, মুখ খোল চুতমারানী!"

তবুও মুখ খুলছে না দেখে সে পুরুষাঙ্গের মাথাটা মেয়েটার ঠোঁটে রেখে চাপ দেয়। পিঙ্ক লিপস্টিকে রাঙানো ফোলা ফোলা আদুরে ঠোঁটের মধ্যে দিয়ে শিরা ওঠা মোটা পুরুষাঙ্গের বাদামি মাথাটা ঢুকে যেতে চায়। অনাকাঙ্ক্ষিত অনুপ্রবেশ রোধ করতে শক্ত করে ঠোঁট দুটো চেপে ধরে রাখে মেয়েটা। কিছুতেই মুখের ভিতর ঢোকাতে দেবে না। বার বার চেষ্টা করেও সফল হতে না পেরে মেয়েটার নাক চেপে ধরে লোকটা। ফলে নিঃশ্বাস নিতে মেয়েটাকে মুখ খুলতেই হয়, আর তখুনি পুরুষাঙ্গের মাথাটা তার মুখের ভিতর ঢুকে যায়। লোকটা যেন এর অপেক্ষাতেই ছিল। মাথাটা মুখের ভিতর ঢুকে যেতেই সে দুই হাতে মেয়েটার চুলের মুঠি ধরে পড়পড় করে পুরো পুরুষাঙ্গটা তার গলা পর্যন্ত ঢুকিয়ে দেয়। অত বড়ো জিনিসটা মুখে নিয়ে মেয়েটা কোনো শব্দ করতে পারে না। চোখ দুটো বড়ো বড়ো করে সে লোকটার দিকে তাকায়। নির্মম ভাবে লোকটা মেয়েটার গলায় ঠেসে ধরে থাকে নিজের পুরুষাঙ্গটা। মেয়েটার দম বন্ধ হয়ে মুখটা লাল হয়ে যেতে এক টানে লোকটা সেটা বের করে নেয়। মেয়েটা যেন প্রাণ ফিরে পায়। জোরে জোরে শ্বাস নেয়। লালাসিক্ত স্ফীত পুরুষাঙ্গটার দিকে আর্ত দৃষ্টিতে চেয়ে থাকে। মেয়েটা একটু স্বাভাবিক হতে লোকটা তার ঠোঁটে চুমু খায়। মুখের ভিতর জিভ ঢুকিয়ে দেয়। মেয়েটাও চুমু খেতে বাধা দেয় না। চুমু খেয়ে লোকটা আবার তার মুখের কাছে পুরুষাঙ্গটা নিয়ে আসে।

এবার মেয়েটা আপত্তি করে না। দুষ্টুমি ভরা চাউনিতে লোকটাকে একবার দেখে নেয়। এক হাতে পুরুষ অঙ্গটা ধরে মুখটা কাছে নিয়ে আসে। বাদামি মাথাটায় জিভ বুলিয়ে দেয়,"ইসস নোনতা নোনতা রস বের হচ্ছে!"

লোকটা পুরুষাঙ্গ দিয়ে ঠোঁটে চাপ দেয়,"মুখ খোল মাগী, তোর মুখ চুদবো এখন!"

মেয়েটা ঠাঠানো পুরুষাঙ্গটা নরম ঠোঁট দিয়ে চেপে ধরে। গোলাপি ঠোটের মাঝে বাদামি পুরুষাঙ্গটাকে ক্লোজআপে দেখায়। আরামে হিস হিসিয়ে ওঠে লোকটা,"উফফ মাগীর ঠোঁট তো নয়, ঠিক যেন গুদ!"

এই সব দৃশ্য আর সংলাপ দেখতে দেখতে আমার পুরুষাঙ্গটাও ধীরে ধীরে শক্ত হয়ে উঠছে। এ পর্যন্ত দেখার পর আমি আর নিজেকে সামলাতে পারলাম না। প্যান্টের চেইন টেনে নিজের পুরুষাঙ্গটা বের করলাম। কিছুটা স্কিপ করে আমি মুভির শেষের অংশে চলে এলাম যেখানে তুমুল সঙ্গমের পর মেয়েটার বুকের উপর পুরুষটির বীর্যপাত করছে। মুভির নায়ক নায়িকাদের সঙ্গে তাল মিলিয়ে আমিও হাতে করে আমার জিনিসটা নাড়াচাড়া করছিলাম। শেষ দৃশ্যে তীব্র উত্তেজনায় আমি আমার পুরুষাঙ্গের আবরক চামড়াটা  কয়েকবার সামনে পেছনে করতেই শরীরে বিদ্যুতের ঝটকা লাগলো যেন। একটা জোড়ালো সুখের অনুভুতি পুরুষাঙ্গ থেকে গোটা শরীরে ছড়িয়ে পড়তে লাগল। এর আগেও দুই একবার এই সুখের স্বাদ নিয়েছি আমি, কিন্তু এবারের অনুভবটা আগের সমস্ত অভিজ্ঞতার তুলনায় অনেক জোরালো, অনেক তীব্র।

চরম সুখের অনুভুতি লাভের পর শরীরটা শ্রান্ত হয়ে গেছে। জোরে জোরে নিঃশ্বাস নিতে থাকি। মুভির নায়কের পুরুষাঙ্গটা চোখের সামনে ভাসতে থাকে। সেটার সঙ্গে আমারটার কোনো তুলনাই হয় না।

এছাড়াও এদিন আরো দুটো জিনিস লক্ষ্য করি আমি। এক, অণ্ডকোষ। আমার স্কুলের বন্ধু কৌশিক নিজের প্যান্টের চেইন খুলে আমাকে তার পুরুষাঙ্গ দেখিয়েছিল, তাই সেই সময় আমি তার অণ্ডকোষ দেখতে পাইনি। আজ মুভির নায়কের অণ্ডকোষ দুটো খুব ভালো করে দেখলাম। মাঝারি সাইজের কমলা লেবুর মাপের জিনিস দুটো পুরুষাঙ্গের গোড়ায় ঝুলছে। কিন্তু আমার অণ্ডকোষ দুটো এত ছোটো যে সেগুলো কখনোই ঝুলে থাকে না, পুরুষাঙ্গের গোড়ায় লেগে থাকে। সেগুলোর আকৃতি এত ছোটো যে খুব ভালো করে না দেখলে অন্য কারো সেগুলোর অস্তিত্ব বোঝা কঠিন। আর দুই, বীর্য। মুভির নায়কের বীর্য ছিল থকথকে ও সাদা। আর পরিমাণেও অনেকটা। কিন্তু আমার বীর্য জলের মতো বর্ণহীন এবং পরিমাণেও অনেক কম।

বিষয়টা আমাকে কিছুক্ষণের জন্য বিচলিত করলেও আমি নিজেকে বোঝাই যে দেহের বা অঙ্গ বিশেষের গড়নে যেহেতু মানুষের কোনো হাত থাকে না, সেহেতু এটা নিয়ে বিচলিত হয়ে কোনো লাভ নেই। আর এজন্য আমার কোনো সমস্যাও হচ্ছে না। যৌন সুখের অনুভুতিতে কোনো ঘাটতি নেই আমার। বিশেষ করে অন্যবারের তুলনায় আজকের অনুভূতি ছিল অনেক বেশি তীব্র ও দীর্ঘস্থায়ী।

সেদিনের পর থেকে আমি প্রতিদিনই সুগার ড্যডি ডট কমে গিয়ে অ্যাডাল্ট মুভি দেখতাম। এই সাইটটিতে যাওয়ার আগে আমি অ্যাডাল্ট মুভিকেই ভাবতাম পর্ন মুভি, কিন্তু এই সাইটে মুভি দেখতে দেখতে পর্ন মুভি কাকে বলে বুঝলাম। এই ধরণের মুভিতে খুব নিটোল গল্প থাকে না বলে মাঝে কিছু অংশ বাদ দিয়ে দেখলেও সমস্যা হয় না। এই ভাবে বাদ দিয়ে দিয়ে প্রতিদিন চার পাঁচটা মুভি দেখতাম আমি।
নারী পুরুষের দেহ মিলন বিষয়ে ক্রমশ অনেক কিছু জেনে গেলাম। অবশ্য পর্ন ছবি থেকে পাওয়া জ্ঞান কতটা নির্ভরযোগ্য অনেকের মতো সে বিষয়ে আমারও সন্দেহ আছে।

এই পর্ন ছবিগুলো দেখার ফলে আরও একটা পরিবর্তন ঘটল আমার মনে। সেটা হলো ভাষা নিয়ে। গুদ, বাঁড়া, চোদাচুদি ইত্যাদি শব্দগুলো আমাদের চার পাশে এত বেশি উচ্চারিত হয় যে আমরা সবাই এগুলোর সঙ্গে পরিচিত। কিন্তু আমাদের শেখানো হয় এগুলো ভয়ানক খারাপ ও অশ্লীল কথা। আমি কখনো এই শব্দগুলো নিজের মুখে উচ্চারণ করা তো দূরের কথা, কল্পনাতেও এই শব্দগুলোকে জায়গা দিতাম না। যৌনতা নিয়ে মনে মনে কোনো কিছু ভাববার সময় আমি নারীর যৌনাঙ্গকে 'যোনি', পুরুষের যৌন অঙ্গকে 'পুরুষাঙ্গ', উভয়ের মিলনকে 'সঙ্গম' ইত্যাদি নামে চিহ্নিত করতাম। এমনকি পায়ু ছিদ্রকে 'গাঁড়', 'পাছা' বা 'পোঁদ' বলতেও ভয়ঙ্কর অস্বস্তি বোধ হতো। কিন্তু এই পর্ন মুভির নায়ক নায়িকাদের সংলাপ শুনে এই শব্দগুলো নিয়ে আমার আড় ভেঙে গেল। আমি মনে মনে যৌনতা নিয়ে ভাববার সময় অনায়াসে এই শব্দগুলোর ব্যবহারে অভ্যস্ত হয়ে পড়লাম। তবুও আমার কৌতুহল ছিল যে নিজের সেক্স পার্টনারের সঙ্গে সেক্সের সময় বা নিভৃত আলোচনার সময় মানুষ এই শব্দগুলো ব্যবহার করে কিনা।

এই সময় অনেক বেলা অব্দি অফিসে থাকতে হয় বলে আমি একটু দেরিতে আসি। আবার জেবা যেহেতু আগে বেরিয়ে যায় তাই সে সকাল সকাল আসে। সব অফিসেই কলিগদের মধ্যে এরকম পারস্পরিক বোঝাপড়া থাকে।

সেদিন সত্যজিৎ স্যার দেরি করে আসবেন বলে আমাকে বেশ সকাল সকাল অফিসে আসতে হয়েছে। তখনো জেবা এসে পৌঁছায়নি। হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে কম্পিউটার লগইন করেছি, দেখি জেবা ঢুকছে। খুব ক্লান্ত চেহারা, চোখদুটো লালচে হয়ে আছে। যেন একটু আগে কেঁদেছে। জিজ্ঞেস করলাম,"কী হয়েছে জেবা? শরীর খারাপ?"

মৃদু হেসে বলল,"একটু।"

বুঝলাম বেশি কিছু বলতে চায় না। আমিও আর ঘাঁটালাম না। কালকের সেলস রিপোর্ট তৈরি করার ছিল, আমি সেই কাজে মন দিলাম। জেবা দেখি চেয়ারে বসে মাথা নীচু করে বসে আছে।

একটু পর বাথরুমে গিয়ে ফ্রেশ হবে বলে উঠলো। ওর পেছন দিকটা দেখে আমি আঁতকে উঠলাম। পাছার ঠিক মাঝখানে, একটু নীচের দিকে সালোয়ারের অনেকটা জায়গা জুড়ে রক্তের ছোপ। ওর কি পিরিয়ড চলছে? সেই জন্যই কি ওর শরীর খারাপ? আমার অজান্তেই আমার মুখ দিয়ে বেরিয়ে গেল,"জেবা?"

আমার ডাক শুনে ফিরে তাকালো জেবা। একটু ইতস্তত করে বললাম,"তোর পেছন দিকে রক্তের দাগ লেগে আছে।"

আমার এই টুকু কথায় কী যে হলো বুঝতে পারলাম না। একটা চেয়ারে ভর দিয়ে দাঁড়িয়ে পড়লো সে তারপর ফুঁপিয়ে কেঁদে উঠলো। কান্নার দমকে ওর পিঠটা কেঁপে কেঁপে উঠছে। উঠে গিয়ে ওর পিঠে হাত রাখলাম,"কী হয়েছে জেবা? আমাকে বললে কোনো সমস্যা?"

চেয়ার থেকে উঠে আমার দিকে ঘুরে চোখ মুছে নিল জেবা,"না রাধে না, তোকে বললে কোনো সমস্যা হবে কেন? তুই ছাড়া আমার বন্ধু আর কে আছে বল? তোকে ছাড়া কার সঙ্গে শেয়ার করব আমার কষ্ট?"

কেন জানি জেবার এরকম আবেগপূর্ণ কথায় আমারো কেমন যেন কান্না কান্না পাচ্ছিল। বললাম,"কী হয়েছে বল দেখি।" 

এক মুহুর্ত ইতস্তত করে ও বললো,"আমার আব্বা একটা জানোয়ারের সঙ্গে আমার বিয়ে দিয়েছে জানিস! ও একটা বিকৃত রুচির পুরুষ।"

এই পর্যন্ত বলে ও চুপ করে রইল। কথা বলার সময় ও মাথা নীচু করে রেখেছে। এসব বলতে ওর খুব লজ্জা করছে বুঝতে পারছি। আমি কোনো প্রশ্ন করলাম না। একটু থেমে ও নিজেই আবার বলতে শুরু করল,"ডাক্তার হলে কী হবে, স্বাভাবিক শারীরিক সম্পর্ক কাকে বলে ও জানে না। সব সময় ও পেছনে ঢুকানো পছন্দ করে। যখন ঢুকায়, বিশ্বাস করবি না, মনে হয় আমি মরে যাব। পর পর তিন রাত ধরে আমার পেছনে ঢুকাচ্ছে। ফেটে রক্ত বের হলেও ছাড়ে না। আজ সকাল থেকে পায়খানার রাস্তাটা ব্যথায় দপদপ করছে, এখন তো রক্তও পড়ছে।"

এই ধরণের দাম্পত্য সমস্যায় আমার কী বলা উচিত ভেবে পেলাম না। কিন্তু জেবা যে ব্যথায় খুব কষ্ট পাচ্ছে এতে কোনো সন্দেহ নেই। বললাম,"ব্যথার জন্য তোর হাজব্যান্ড কোনো ওষুধ দেয়নি?"

জেবা বললো রাতে একটা ব্যথা কমার ওষুধ খেতে দিয়েছিল। সকালে চেম্বারে যাবার আগে একটা মলম দিয়ে গেছে।

বলতে বলতে জেবার চোখ দুটো আবার জলে ভরে উঠেছে। বললাম," মলমটা লাগাসনি?"

চোখের জল মুছে ও বলল," অফিসে আসার আগে একবার লাগিয়েছি কিন্তু অ্যাপ্লিকেটর দিয়ে ওখানে নিজে নিজে ঠিক মতো লাগানো যায় না।" তার পর খুব সংকোচের সঙ্গে বলল,"তুই এখন একবার লাগিয়ে দিবি?"

মেয়েরা পুরুষের কাছে যে আড়াল রাখে আমার ক্ষেত্রে অনেক সময় তারা তা রাখে না এটা আমি খেয়াল করেছি। হয়তো আমার মেয়েলি গড়ন ও আচরণের কারণে মেয়েরা আমাকে ঠিক পুরুষ মানুষ মনে করে না। ওর নিষিদ্ধ ছিদ্রে ওষুধ লাগানোর প্রস্তাবে আমি অবাক হলাম না। আর তা ছাড়া সে যে নিতান্তই বাধ্য হয়ে এ কথা বলছে এটা বুঝতে অসুবিধা হলো না। আমি মনে মনে ভেবে নিলাম এই সময় জেবা একজন অসুস্থ মানুষ আর আমি তার সেবা করছি। বললাম,"নিশ্চয়ই লাগিয়ে দেবো। কিন্তু এই রক্তের দাগ লাগা পোশাক পরে তুই বাড়ি যাবি কীভাবে?"

ও বলল,"আমার কাছে এক্সট্রা পোশাক আছে", ব্যাগ খুলে আমার হাতে একটা অয়েন্টমেন্টের টিউব ধরিয়ে দিয়ে বলল,"কোথায় শুবো? এখানে?"

পাশেই স্টোর রুমে একটা লম্বা টেবিল আছে। বললাম ওই ঘরে চল।

স্টোর রুমে ঢুকে আলো জ্বালালাম। একটা কাপড়ের টুকরো দিয়ে টেবিলটা মুছে ওকে বললাম টেবিলে উপুড় হয়ে শুয়ে পড়তে। ও সালোয়ারের ফিতা খুলে নীচে নামিয়ে শুয়ে পড়ল,"আস্তে আস্তে লাগাস, প্লীজ!"

তরমুজের মতো দুই পাছার মাঝখানে ওর পায়ুছিদ্র ভালো করে দেখা যাচ্ছে না। দুই হাতে টেনে ফাঁক করে দেখলাম পায়ুছিদ্রের চারপাশটা লাল হয়ে ফুলে আছে, ছিদ্রের মুখে এখনো কিছুটা রক্ত লেগে আছে। দুই হাতে ফাঁক করে ধরে ওষুধ লাগানো সম্ভব নয়। ওকে বললাম দুই হাত দিয়ে পাছা দুটো টেনে ধরতে।

ও দুই হাত দিয়ে নিজের পাছা দুটো টেনে ধরল। অ্যাপ্লিকেটর আস্তে আস্তে পুশ করতে শুরু করলাম। ও ব্যথায় আহ্ আহ্ করে উঠলো। বললাম,"ভয় নেই, আর একটুখানি।"

 আস্তে আস্তে পুরো অ্যাপ্লিকেটরটাই ঢুকিয়ে অনেকটা ওষুধ পুশ করে দিলাম।

ও মিনিট খানেক শুয়ে থেকে উঠে পড়ল। পোশাক পালটানোর সময় দেখলাম ওর যন্ত্রণাকাতর মুখটা অনেক স্বাভাবিক দেখাচ্ছে। মনে হলো অয়েন্টমেন্টটা লাগানো মাত্রই কাজ শুরু করেছে। বললাম,"আজ সত্যজিৎ স্যার আসবেন না। তুই বাড়ি চলে যা, আমি সামলে নেব।"

অনেক কৃতজ্ঞতা জানিয়ে ও বাড়ি চলে গেল।ওর যাবার পর আমি সেলস রিপোর্টটা তৈরি করায় মন দিলাম। ঘন্টা খানেক লাগল শেষ করতে। আরো দুই একটা কাজ ছিল। একে একে সেগুলো করে ফেললাম। লাঞ্চের আগেই আমার সব কাজ শেষ। এরপর সেলস কাউন্টার বন্ধ হবার পর কিছু কাজ করতে হবে। যেহেতু ঘরে আমি ছাড়া কেউ নেই সেহেতু এই সময় কিছুক্ষণ পর্ন মুভি দেখা যেতেই পারে। আমি সুগার ড্যডি ডট কমে গিয়ে ভালো মুভি খুঁজতে লাগলাম। এই কদিনে পর্ন মুভির ক্যাটাগোরি সম্পর্কে অনেক কিছু শিখেছি। 'স্ট্রেইট' মানে ছেলেতে মেয়েতে সেক্স, 'গে' মানে ছেলেতে ছেলেতে সেক্স, আর 'লেসবিয়ান' মানে মেয়েতে মেয়েতে সেক্স এটা আমি এখন জানি। এ ছাড়াও পর্নোগ্রাফির নানা পরিভাষা যেমন টিন, এবোনি, কাকোল্ড, ইন্টাররেসিয়াল, ফেটিশ, অ্যানাল, হোমমেড ইত্যাদির সঙ্গে পরিচিত হয়েছি।

আজ জেবার কথাগুলো মনের মধ্যে ঘুরপাক খাচ্ছিল বলেই হয়তো নিজের অজান্তেই 'অ্যানাল' ক্যাটাগরির ভিডিও সার্চ করতে শুরু করেছি। হঠাৎ একটা মেইল আসার নোটিফিকেশন এল। শর্মা555@ইয়াহু ডট ইন!

এটা বিশাল আঙ্কেলের মেইল অ্যাড্রেস আমি জানি। কিন্তু সে আমাকে মেইল পাঠিয়েছে কেন? তীব্র কৌতুহল নিয়ে আমি ক্লিক করলাম। একটা ভিডিও ফাইল অ্যাটাচমেন্ট রয়েছে। একটা অজানা আশঙ্কায় বুকের ভিতরটা ধড়াস ধড়াস করতে শুরু করেছে। থাম্বনেইলে ক্লিক করলাম।  ভিডিও চালু হয়ে গেল। একটা ঘরের ভিতরের দৃশ্য। এক পাশে দুটো টেবিল চেয়ার, অন্য দিকে আরও একটা টেবিল, চেয়ার আর একটা স্টিল আলমারি। ঘরটা চিনতে কোনো অসুবিধা হলো না আমার। এ ঘর আমার অত্যন্ত চেনা। আমি এখন যে ঘরে বসে আছি সেই ঘর। ভিডিওটায় এখন আমাকে দেখাচ্ছে। হে ভগবান! আমি আমার কমপিউটারের মনিটরে পর্ন মুভি দেখছি। কয়েক দিন আগের দৃশ্য। এর পর কী আছে আমি জানি। পর্ন মুভি দেখতে দেখতে এক সময় আমি আমার পুরুষাঙ্গটা নাড়তে শুরু করেছি। আঙুল দিয়ে পুরুষাঙ্গের আবরক চামড়াটা সামনে পিছনে করছি! হে ভগবান! হে ভগবান!  আমার মাথা কাজ করছে না। কে, কীভাবে এই ভিডিও তুললো ভেবে পাচ্ছিলাম না আমি। তাহলে তো এই ঘরে এক বা একাধিক জায়গায় লুকানো ক্যামেরা লাগানো আছে! এই ভিডিওর কথা কেউ জানতে পারলে আমার মান সম্মান তো যাবেই, চাকরিও থাকবে না। কিন্তু আমার এই অফিস ঘরের ভিতরে কে এভাবে ক্যামেরা লাগাতে পারে?

একটু ভাবতেই উত্তর পেয়ে গেলাম। একজনের পক্ষেই এটা সম্ভব। বিশাল আঙ্কেল! সে এই বিল্ডিংয়ের যে কোনো ঘরে ঢুকে কাজ করলে তাকে কেউ সন্দেহ করবে না। তার মানে বিশাল আঙ্কেল লুকোনো ক্যামেরার সাহায্যে এই ভিডিও বানিয়েছে। কিন্তু কেন? কী চায় সে? এর থেকে মুক্তির কি কোনো উপায় আছে? 

এরকম অসংখ্য প্রশ্ন আমার মনে ভিড় করল। কিন্তু এগুলোর উত্তর আমি জানি না। তীব্র আতঙ্কে আমার তখন মাথা কাজ করছে না।

আর তখনই আমার মোবাইল ফোনটা বেজে উঠলো।

 'বিশাল শর্মা কলিং!'

[দ্বিতীয় পর্ব সমাপ্ত]
 Shy but Sexy   Heart 291
Like Reply
#3
ভালো লাগলো  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#4
 তৃতীয় পর্ব

[শুধু যৌনতার জন্য আমি এই গল্পটি লিখছি না। মানুষের যৌনতার একটি বিশেষ দিক নিয়ে আলোকপাত করতে চেয়েছি এই লেখায়। তবে আট পর্বের এই উপন্যাসিকায় প্রয়োজন অনুযায়ী যৌনতা থাকবে। সঙ্গে থাকুন। পড়ার পর মন্তব্য করতে ভুলবেন না। ]




সার্ভার রুমের দরজায় লেখা 'নো অ্যাডমিশন" বোর্ডটার দিকে তাকিয়ে আমি আবার আস্তে করে টোকা দিলাম। এমনিতে এখানে ঢোকার নিয়ম নেই, তবে দরকার হলে ঢোকার আগে দরজা একটু ফাঁক করে পারমিশন নিতে হয়। কিন্তু এখন দরজা ভিতর থেকে বন্ধ। আগে কখনো এই রুমের দরজা ভিতর থেকে বন্ধ দেখিনি। তবে এই বিল্ডিংয়ের দোকানপাট বন্ধ হবার সময় পার হয়ে গেছে অনেকক্ষণ। এই সময় এখন আর কেউ বিশাল আঙ্কেলকে ডাকবে না। এরকম সময়ে কেউ চাইলে নিজের অফিসের দরজা ভিতর থেকে বন্ধ করতেই পারে।

দুবার টোকা দেবার পরেও কোনো সাড়াশব্দ না পেয়ে আবার টোকা দিলাম। এবার একটু জোরেই টোকা দিয়েছি। বিশাল আঙ্কেলের সঙ্গে আমার ঝগড়ার কথা অনেকেই জানে। এই পরিস্থিতিতে অফিস ছুটির পর তার দরজার সামনে আমি দাঁড়িয়ে আছি এটা কেউ দেখে ফেলুক আমি চাই না।

অফিসের কোনো কাজ হলে এতবার নক করেও দরজা না খুললে যে কেউ ফিরে যাবে। কিন্তু আমার সে উপায় নেই। লুকোনো ক্যামেরায় অফিসের কম্পিউটারে আমার পর্ন মুভি দেখা, মুভি দেখে মাস্টারবেট করার ভিডিও তুলে রেখেছে বিশাল আঙ্কেল। ফোন করে সে আজ অফিস ছুটির পর আমাকে তার ঘরে দেখা করতে বলেছে।

আমি ভেবেছিলাম ব্রাউজিং হিস্ট্রি মুছে দিলেই আমার ইন্টারনেটে বিচরণের বিষয়ে কেউ কিছু জানবে না। আমার অফিসে যে লুকোনো ক্যামেরা লাগানো আছে আমি কল্পনাও করতে পারিনি। আমার এই নির্বুদ্ধিতার মাসুল এখন আমাকে কীভাবে চোকাতে হবে আমি ভাবতে পারছি না। অজানা আশঙ্কায় ভিতরে ভিতরে কাঁপছি আমি।

দরজার ওপাশে পায়ের শব্দ পাচ্ছি। কেউ দরজার দিকে আসছে। একটু পরেই আস্তে আস্তে দরজাটা ফাঁক হয়ে গেল। মদের তীব্র গন্ধের সঙ্গে সিগারেট ও কাঁচা পেঁয়াজের গন্ধ নাকে লাগলো। দরজার ফাঁক দিয়ে বিশাল আঙ্কেল মুখ বাড়িয়ে বলল,"অন্দর আও।"

আমার অন্য কিছু ভাববার সময় নয় তখন। আমি যত দ্রুত সম্ভব সার্ভার রুমের সামনে থেকে নিজেকে সরিয়ে নিতে চাই। কোনো কথা না বলে দরজার ফাঁক দিয়ে ভিতরে ঢুকে গেলাম।

ভিতরটা ধোঁয়া ধোঁয়া হয়ে আছে। মদ, সিগারেট ও কাঁচা পেঁয়াজের গন্ধের সঙ্গে একটা মিষ্টি গন্ধ নাকে এলো। বিশাল আঙ্কেলের ডিওডোরেন্টের গন্ধ নয়, অচেনা গন্ধ। হালকা নীল আলো জ্বলছে। সেই আলোয় দেখলাম সোফায় আরো এক জন মানুষ বসে আছে। সোফার সামনে একটা গ্লাস টপ সেন্টার টেবিলে মদের খোলা বোতল, একটা কয়েকটা ফিসফ্রাই, অন্য একটি প্লেটে কাটা পেঁয়াজ, ফলের কুচি ও সস। বোঝাই যাচ্ছে দুজনে এতক্ষণ ড্রিঙ্ক করছিল।

বিশাল আঙ্কেল অন্য লোকটির সঙ্গে একটু ফাঁক রেখে বসে মাঝখানের ফাঁকা জায়গাটা দেখিয়ে বলল,"আও এহাঁ বইঠো।"

অর্থাৎ, 'এসো এখানে বসো।'

বিশাল আঙ্কেল একদম বাংলা জানে না। সে হিন্দিতে অথবা ভাঙ্গা ভাঙ্গা ইংরেজিতে কথা বলে। তবে বাংলা বুঝতে পারে ভালোই। পাঠকের সুবিধার জন্য আমি তার কথাগুলো এখানে বাংলায় অনুবাদ করে লিখতে পারতাম। তাতে আমারও সুবিধা হতো, কারণ বাংলা হরফে হিন্দি লেখা বেশ ঝঞ্ঝাটের কাজ। কিন্তু ঘটনাগুলো ঠিক যেভাবে ঘটেছিল তা একটুও পরিবর্তন না করে লিখবো বলে আমি বিশাল আঙ্কেলের কথাগুলো হিন্দিতেই লিখছি।

ওদের দুজনের মাঝে বসতে হবে বলে আমার অস্বস্তি হচ্ছিল। আমি দাঁড়িয়েই থাকলাম। বিশাল আঙ্কেল ধমক দিয়ে বলল,"দাঁড়িয়ে কেন আছো? এখানে এসে বসতে বলছি না।"

আমি কখনো সখনো মদ খাইনি তা নয়। পেন্টালুনসের ব্র্যাঞ্চ মিটে নানা রকম ড্রিঙ্কসের আয়োজন থাকে, সেখানে আমাকে কয়েকবার যেতে হয়েছে। কিন্তু সেখানে মদের গন্ধে এরকম দম বন্ধ করার মতো পরিস্থিতি হয় না। এটা বন্ধ ঘর বলে হয়তো এমন হচ্ছে। আর তা ছাড়া বিশাল আঙ্কেল আমাকে কেন ডেকেছে আমি জানি না। তবে ভালো কোনো উদ্দেশ্যে ডাকেনি এটা বুঝতে পারছি। অজানা ভয়ে আমার গলাটা শুকিয়ে উঠেছে।  ভয়ে ভয়ে দুজনের মাঝখানে গিয়ে বসলাম। গ্লাস টপের নীচ থেকে একটা গ্লাস টেনে তাতে মদ ঢালতে ঢালতে,"পানি লোগী ইয়া সোডা?"

ইংরেজিতে যেমন স্ত্রী লিঙ্গের ক্ষেত্রে সর্বনাম পাল্টে যায় তেমনি হিন্দিতে স্ত্রী লিঙ্গের ক্ষেত্রে ক্রিয়াপদ পাল্টে যায়। লজ্জায় আমার কান গরম হয়ে গেল। বিশাল আঙ্কেল আমার ক্ষেত্রে স্ত্রী লিঙ্গের ক্রিয়াপদ ব্যবহার করছে বলে নয়, এমনটা আগেও করেছে সে। কিন্তু ঘরে এখন অন্য আরো একজন আছে। তার সামনে বিশাল আঙ্কেল এরকম অসভ্যতা করছে বলে আমার রাগ হলেও আমার কিছু বলার সাহস হলো না। বললাম,"প্লীজ আঙ্কেল,আমি এখন ড্রিঙ্ক করবো না। বাড়ি গেলে মা বুঝতে পারবে।"

আমার অনুমতির তোয়াক্কা না করে বিশাল আঙ্কেল আমার গ্লাসে সোডা ঢেলে আমার মুখের সামনে ধরল,"নৌটঙ্কি মৎ দিখা, তুঝে পাতা হায় কিসকে সাথ বইঠি হ্যায় তু? অপনা নসিব মান কি এয়সা মৌকা মিলা হায় তুঝে!"

অর্থাৎ 'বেশি নাটক দেখিও না, তুমি কি জানো কার সাথে বসে আছো? তোমার ভাগ্য ভালো যে এরকম সুযোগ পেয়েছো।'

কার সঙ্গে বসে আছি আমি? একজন বিশাল আঙ্কেল আর অন্যজন? দ্বিতীয় লোকটির মুখের দিকে আমি এতক্ষন ভালো করে তাকাইনি। বিশাল আঙ্কেলের কথা শুনে তাকালাম! হে ভগবান! এ যে আমাদের চ্যাটার্জি সাহেব! আমার বস! গোল্ডেন প্লাজায় পেন্টালুনস স্টোরের মালিক!

তাহলে কি বিশাল আঙ্কেল আমার কুকীর্তির কথা চ্যাটার্জি সাহেবকে বলে দিয়েছে? বাবার মৃত্যুর পর তাঁর চাকরিটা পাওয়ার কথা ছিল মায়ের। কিন্তু তখন অ্যাকাউন্টস সেকশনে মহিলা নিয়োগের নিয়ম ছিল না বলে মায়ের বদলে আমি চাকরিতে ঢুকেছিলাম। বাবার মৃত্যুর কিছুদিন পরেই এই নিয়ম উঠে যায় বলে জেবা অ্যাকাউন্টস সেকশনে কাজ পায়।  বাবার মৃত্যুটা আরো কিছুদিন পরে হলেই আমার বদলে মা চাকরি করতেন। কিন্তু এই সব কিছুর পর কি আমার চাকরি থাকবে?  চাকরি চলে গেলে মা কী বলবে? আমাদের সংসারটা চলবে কীভাবে? মায়ের করুণ মুখটা আমার চোখের সামনে ভেসে উঠলো। খুব কাঁদতে ইচ্ছা করছে আমার। ভিতর থেকে আসা তীব্র কান্নার বেগটা চেপে রাখার চেষ্টা করলেও শেষ পর্যন্ত আমি ফুঁপিয়ে কেঁদে উঠলাম।

এক হাতে ড্রিঙ্কসের গ্লাসটা আমার মুখের কাছে ধরে আর অন্য হাত আমার কাধে রেখে বিশাল আঙ্কেল বললো,"আরে রাধা, ইয়ে রোনা ধোনা বন্ধ কর, চ্যাটার্জি সাহেব কো গুস্সা আগয়া তো দিক্কত হো যায়েগা। বী আ গুড গার্ল, গিলাস পকড় আউর চ্যাটার্জি সাহেব যেইসা বোলেঙ্গে ওইসা কর।"

অর্থাৎ 'আরে রাধা, এই সব কান্নাকাটি বন্ধ করো। চ্যাটার্জি সাহেব রেগে গেলে মুশকিল হয়ে যাবে। লক্ষী মেয়ের মতো গেলাসটা হাতে নাও আর চ্যাটার্জি সাহেব যেমন বলবে তেমন করো।'

চ্যাটার্জি সাহেব বিশাল আঙ্কেলের দিকে তাকিয়ে মুচকি হেসে বললেন,"আমি দেখছি তোমার রাধার সঙ্গে কী করা যায়, তুমি আমার জন্য এক প্যাকেট মার্লবোরো সিগারেট নিয়ে এসো ততক্ষণ।"

বিশাল আঙ্কেলের কথা শুনলে হয়তো এখনো চাকরিটা বাঁচানো যাবে। আমি ডান হাতে হুইস্কির গ্লাস নিয়ে বাম হাতের তালুর উল্টো দিক দিয়ে চোখ মুছতে লাগলাম। বিশাল আঙ্কেল উঠে দাঁড়িয়ে বললো,"ও কে সাহেব অব আপকা চিজ আপহি সামহালিয়ে, মস্তি কিজিয়ে, ম্যায় আপকে লিয়ে সিগরেট লানে যাতা হুঁ।"

অর্থাৎ 'ও কে সাহেব, এবার আপনার জিনিস আপনিই সামলান, মস্তি করুন, আমি সিগারেট আনতে যাচ্ছি।'

বিশাল আঙ্কেল চলে যাবার সময় চ্যাটার্জি সাহেবও দরজা পর্যন্ত গেল। দুজনে ফিসফিস করে কী কথা হলো আমি শুনতে পেলাম না। বিশাল আঙ্কেল চলে যাবার পর চ্যাটার্জি সাহেব দরজা বন্ধ করে সোফায় এসে বসলো।

আমি একদম নির্বোধ নই, বিশাল আঙ্কেল যাবার সময় যে মস্তি করার কথা বলছিল তার মানে ঠিক কী তা না বুঝলেও একটু বুঝতে পেরেছি যে এখন চ্যাটার্জি সাহেব আমার সঙ্গে সেক্সুয়াল কিছু করবে। 

আমার এখন কী করা উচিত বুঝতে পারছি না।তখনো হুইস্কির গ্লাসটা হাতে ধরে থাকলেও একটাও চুমুক দিইনি। চ্যাটার্জি সাহেব আমার দিকে সরে এসে একদম আমার গা ঘেঁষে বসলেন। মিষ্টি গন্ধটা তীব্র ভাবে নাকে এলে বুঝলাম চ্যাটার্জি সাহেবের আফটার সেভ লোশনের গন্ধ। ভয়ে আমার হাত পা অবশ হয়ে যাচ্ছে। আমার কাঁধে হাত রেখে কানের কাছে মুখ নিয়ে মৃদুস্বরে বললেন,"এতো টেনশন করছো কেন বেবি, রিল্যাক্স! গ্লাসটা হাতে নিয়ে বসে আছো কেন, তুমি কি খাও না?"

চ্যাটার্জি সাহেব কোনো সাধারণ মানুষ নন, পশ্চিমবঙ্গের উঠতি বিজনেসম্যানদের মধ্যে তিনি বেশ নাম করেছেন। পেন্টালুনসের ফ্র্যাঞ্চাইজি ছাড়াও তার আরও অনেকগুলো কোম্পানির ফ্র্যাঞ্চাইজি রয়েছে। নিজের নানা রকম ব্যবসা আছে। এরকম একজন ধনী ও ক্ষমতাবান মানুষ ইচ্ছে করলেই আমার মতো সাধারণ কর্মচারীকে অনেক উঁচুতে তুলে দিতে পারেন, আবার মুহূর্তে চাকরি খেয়ে নিতে পারেন। সেই কারণে আমাকে এখন খুব ভেবেচিন্তে কথা বলতে হবে। বিশেষ করে বিশাল আঙ্কেল তাঁকে আমার সম্পর্কে কতটা বলেছে, কী বলেছে তা আমি জানি না। ভয়ে ভয়ে বললাম,"স্যার কখনো সখনো খাই, কিন্তু এখন খেতে ইচ্ছে করছে না।"

আমার হাত থেকে গ্লাসটা নিয়ে ঠক করে সেন্টার টেবিলের গ্লাস টপে রেখে গম্ভির গলায় চ্যাটার্জি সাহেব বললেন,"নো প্রব্লেম, তোমার ইচ্ছের বিরুদ্ধে আমি তোমাকে কিছুই করতে বলবো না।"

আমি বুঝতে পারলাম না এটা তাঁর রাগের কথা কিনা। এর পরিণতি কী হতে পারে তাও বুঝতে পারছিলাম না। তার মনের ভাব বুঝবার জন্য তার মুখের দিকে তাকালাম। মাথার সামনের দিকে টাক পড়ে গেলেও বয়স যে খুব বেশি নয় তাঁর মুখ দেখলেই বোঝা যায়। ফর্সা রঙ, পরিষ্কার করে কামানো দাড়ি গোঁফ, ঠিক নায়কোচিত চেহারা না হলেও একটা আলাদা ব্যক্তিত্ব আছে। হুইস্কির প্রভাবে এখন চোখ দুটো ঢুলুঢুলু।

আমি তাঁর মুখের দিকে তাকিয়ে আছি। আমাকে অবাক হবার সময় না দিয়ে হঠাৎ দু হাতে আমার মুখটা ধরে নিজের মুখটা আমার মুখের উপর নামিয়ে এনে নিজের ঠোঁট দুটো চেপে ধরলেন আমার ঠোঁটে। এর আগে আমার স্কুলের বন্ধু কৌশিক আমাকে চুমু খেয়েছে কয়েকবার, বিশাল আঙ্কেলও একবার চুমু খেয়েছে, আমি কারো ক্ষেত্রেই সাড়া দিইনি। এখনো আমি আমার ঠোঁট দুটো শক্ত করে চেপে ধরে থাকলাম। চ্যাটার্জি সাহেব দুই ঠোঁটের মাঝখান দিয়ে জিভ ঢুকানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে দাঁত দিয়ে আমার নীচের ঠোঁট কামড়ে ধরলেন। ব্যাথায় আমি ঠোঁট নরম করতে বাধ্য হলাম। সেই সুযোগে আমার নিচের ঠোটটা মুখে নিয়ে চুষতে চুষতে জিভটা ঠেলে মুখের ভিতর ঢুকিয়ে দিলেন উনি। আমি নিজের মুখটা সরিয়ে নেবার জন্য প্রাণপণ চেষ্টা করতে লাগলাম। কিন্তু চ্যাটার্জি সাহেব দুই হাতে শক্ত করে ধরে রেখেছেন আমার মুখ। তীব্র আগ্রাসী চুমুর সঙ্গে হুইস্কি, কাঁচা পেঁয়াজ আর আফটার সেভের গন্ধে ভীষণ অস্থির লাগছে, দম বন্ধ হয়ে আসছে যেন। আমি দুই হাত দিয়ে ঠেলে চ্যাটার্জি সাহেবকে সরিয়ে দিয়ে দূরে সরে এলাম।

চ্যাটার্জি সাহেবকে সরিয়ে দেওয়ায় তিনি আমার দিকে তেড়ে এসে আমার চুল মুঠো করে ধরলেন। দেখেই বুঝতে পারছি খুব রেগে গেছেন। ফর্সা মুখ টকটকে লাল হয়ে উঠেছে। অবাধ্যতার শাস্তি হিসেবে কঠিন শাস্তির জন্য নিজের মন কে প্রস্তুত করছি। ঠাস করে এক চড় লাগলো আমার ডান গালে। এত জোরে চড় আশা করিনি। আমার গাল জ্বালা করে উঠলো। জল ভরা চোখে আমি চ্যাটার্জি সাহেবের দিকে তাকালাম। সেই জ্বালা মিলিয়ে যাবার আগেই বাম গালে আর এক চড় কষালেন। একই রকম জোরে। তারপর আবার ডান গালে, তারপর বাম, ডান, বাম, ডান....

যন্ত্রণার তীব্রতায় আমি হাউ হাউ করে কেঁদে উঠলাম।

আমার কান্নায় কোনো দয়া হলো না চ্যাটার্জি সাহেবের। বুকের কাছটা মেয়েদের স্তনের মতো ফুলে ওঠায় আজকাল লুজ ফিটিংয়ের শার্ট পরি, যাতে বুকের ফোলা ফোলা ভাবটা বোঝা না যায়। এক টানে সেই সার্টের বোতাম ছিঁড়ে ফেলে পড়পড় করে ইনারটা ছিঁড়ে দুফালা করে ফেললেন তিনি, তারপর সোফায় বসে দুই মুঠোয় চেপে ধরলেন আমার ছোটো ছোটো স্তন দুটো। ওগুলো এত ছোটো যে পুরোটাই চ্যাটার্জি সাহেবের মুঠোয় ধরে যাচ্ছে। দুই মুঠোয় সেই দুটোকে কচলাতে কচলাতে আবার আমার মুখের কাছে মুখ নিয়ে এলেন তিনি। এত জোরে জোরে টিপছেন যে খুব ব্যথা পাচ্ছি। এবার আর মুখ সরিয়ে নিতে সাহস হলো না। চ্যাটার্জি সাহেব আমার বস, আর বসকে অসন্তুষ্ট করার পরিণতি ভালো হয় না এটা সবাই জানে। বরং আগেরবার অবাধ্য হয়ে যে ভুল করেছি তা সংশোধনের একটা সুযোগ উপস্থিত হয়েছে আমার সামনে। আমি এবার স্বতঃপ্রণোদিত ভাবে নিজের মুখটা আগিয়ে নিয়ে গিয়ে তাঁর ঠোঁটে ঠোঁট রাখলাম। বুঝলাম তিনি খুশি হয়েছেন। আমার বুকে তাঁর নিষ্ঠুর মুঠো আলগা হলো একটু। জোরে জোরে কচলানো ছেড়ে তিনি আলতো আলতো টিপতে শুরু করেছেন। তার ঠোঁট আমার মুখের ভিতর ঢুকিয়ে দিতে আমি সেটা চুষতে লাগলাম। পর্ন মুভিতে কীভাবে মেয়েরা হট কিস করে তা অনেকবার দেখেছি, সেই ভাবে মুখের ভিতর চ্যাটার্জি সাহেবের জিভের সঙ্গে নিজের জিভের খেলা শুরু করে দিলাম। উনি আমার বুকে পিঠে হাত বুলিয়ে আদর করছেন। এক সময় কানের কাছে মুখ এনে ফিসফিস করে বললেন,"তুমি যে প্রথম চুমু খাচ্ছো এটা বুঝতে পারছি। তোমার জিভটা আমার মুখে ঢুকিয়ে দাও।"

পর্ন মুভি দেখে যে আমি কিছুই শিখতে পারিনি এটা বুঝতে পারছি। আমার এত প্রচেষ্টা সত্ত্বেও তিনি আমার আনাড়িপনা বুঝতে পেরে গেছেন। আমি আমার জিভটা তার কথামত নিজের জিভটা তাঁর মুখের ভিতর ঢুকিয়ে দিলাম। আমার জিভের চারপাশে আলতো করে তার জিভটা ঘুরে আসতেই বুঝতে পারলাম জিভের সঙ্গে জিভের খেলায় কি সুখ!  ধীরে ধীরে আমি গরম হতে লাগলাম। পুরো মেয়েদের মতো ব্যবহৃত হচ্ছি বলে মনে মনে ভীষণ লজ্জা করছে কিন্তু শরীর মনের কথা শুনছে না। আমার জিভের চারপাশে চ্যাটার্জি সাহেবের জিভটা এবার ঘুরে আসতেই আমিও তার জিভের চারপাশে আমার জিভটা ঘুরিয়ে দিলাম। উষ্ণতা পেলে আইসক্রিম যেভাবে গলতে থাকে আমার শরীরটাও যেন একটু একটু করে সেভাবে গলতে শুরু করল।

আরো কিছুক্ষন জিভের খেলার পর চ্যাটার্জি সাহেব সোফা থেকে উঠে দাঁড়ালেন। একটা পুরুষ মানুষ আমাকে মেয়েদের মতো চুমু খেয়েছে, আর আমি সেটা উপভোগ করেছি বলে লজ্জায় মাথা নিচু করে আছি। সড়াৎ করে চেন খোলার শব্দে চমকে মুখ তুললাম।

চ্যাটার্জি সাহেব প্যান্টের চেইন খুলে নিজের পুরুষাঙ্গটা টেনে বের করেছেন। আমি তো বুঝতে পারছি কী হতে যাচ্ছে! আতঙ্কে আমার বুকের ভিতরে ধুক ধুক করতে শুরু করেছে। ওনার জিনিসটা শরীরের রঙের তুলনায় বেশ কালো। আর পর্ন মুভির নায়কদের ওটার মতো বড়ো না হলেও ছয় ইঞ্চির কম নয়। পুরুষ্ট মর্তমান কলার মতো ঠাটিয়ে আছে। উনি মাথার ছালটা ছাড়িয়ে আমার মুখের সামনে ধরলেন,"দেরি কোরো না ডার্লিং, ঝটফট মুখে নিয়ে নাও।"

পর্ন মুভির দৃশ্য মনে এলো। একটা লোক অধৈর্য হয়ে নিজের ঠাঠানো পুরুষাঙ্গটা দিয়ে লাঠির মতো একটা মেয়েটার গালে বাড়ি মারছে,"হাঁ কর মাগী, মুখে নে তাড়াতাড়ি, মুখ খোল।" মেয়েটা নাক কুঁচকে বলছে,"ইসস বিশ্রী গন্ধ!" বিশ্রী গন্ধ হলে মুখের ভাব যেরকম হওয়া উচিত, মেয়েটির মুখের ভাব সে রকম নয়। সে যেন ন্যাকামি করে কথাটা বলেছে। কিন্তু এখন আমার মুখের সামনে যে ঠাঁটানো পুরুষাঙ্গটা দাঁড়িয়ে আছে সেটা কতদিন পরিষ্কার হয়নি জানি না, ছাল ছাড়ানো পুরুষাঙ্গটা থেকে পচা ডিমের মতো বিশ্রী গন্ধ নাকে লাগছে। উনি পুরুষাঙ্গটা আরো কাছে নিয়ে আসায় ঘেন্নায় আমি মুখ ঘুরিয়ে নিলাম। উনি চুল ধরে মুখটাকে ঘুরিয়ে আমার ঠোঁটে নিজের পুরুষাঙ্গটা চেপে ধরলেন। আমি শক্ত করে ঠোঁট দুটো চেপে ধরে আছি। পচা ডিমের মতো বিশ্রী গন্ধটায় মনে হচ্ছে বমি হয়ে যাবে। ঠোঁট ফাঁক করলেই নোংরা জিনিসটা আমার মুখে ঢুকে যাবে দেখে দুই হাত দিয়ে আমি জোরে ধাক্কা দিলাম।

ছিটকে সরে গেলেন চ্যাটার্জি সাহেব। উফ্ করে অস্ফুট স্বর বেরিয়ে এল তার মুখ থেকে। দেখলাম দুই হাতে অণ্ডকোষের জায়গাটা চেপে ধরে আছেন।

আর ঠিক সেই সময় ঘরে ঢুকলো বিশাল আঙ্কেল। সে ঘরে ঢুকে কিছু বুঝতে না পেরে একবার আমার দিকে আর একবার চ্যাটার্জি সাহেবের দিকে তাকাচ্ছে। আমি ততক্ষণে বুঝে গেছি কি সাংঘাতিক ভুল করেছি। ধাক্কা দিয়ে সরাতে গিয়ে আমি চ্যাটার্জি সাহেবের অণ্ডকোষে আঘাত করে বসেছি। আমার চাকরি আর ভগবানও বাঁচাতে পারবেন না। আর বিশাল আঙ্কেল যদি  অফিসের কম্পিউটারে ব্যবহার করে আমার পর্ন মুভি দেখার কথা বলে দিয়ে থাকলে তাহলে আমার কপালে হয়তো আরও সাংঘাতিক কিছু লেখা আছে। আমি চ্যাটার্জি সাহেবের সামনে হাঁটু গেড়ে তাঁর পা দুটো জড়িয়ে ধরে ক্ষমা চাইলাম। উনি লাথি মেরে সরিয়ে দিলেন আমাকে,"দূর হ মাগী, তোর এত সাহস, আমাকে ধাক্কা দিস!"

আমি এবার ওনার পায়ে মাথা রেখে শুয়ে পড়লাম,"ভুল হয়ে গেছে সাহেব। এবারের মতো মাফ করে দেন। এর পর যা বলবেন শুনবো।"

চ্যাটার্জি সাহেব আমার চুল ধরে টেনে তুললেন। তার পর ধাক্কা দিয়ে সোফায় ফেলে দিলেন। আমি ভয়ঙ্কর কোনো শাস্তির জন্য মনে মনে প্রস্তুত হচ্ছি। ভয়ে চোখ বন্ধ করে রেখেছি। সব থেকে বেশি কী করতে পারেন উনি? মেরে ফেলতে পারেন। আমি মরার জন্য প্রস্তুত। চাকরি চলে গেলে এমনিই আমাকে আর মাকে না খেয়ে মরতে হবে। আমি মরে গেলে তাও মা চাকরি পাওয়ার চান্স থাকবে।

মিনিট দুয়েক কিছু হলো না দেখে চোখ খুললাম। দেখি চ্যাটার্জি সাহেব আমার মুখের দিকে এক দৃষ্টে চেয়ে আছেন। আমি চোখ খুলতে আমার পাশে এসে এক হাতে আমাকে জড়িয়ে ধরে অন্য হাত পিঠে বুলাতে বুলাতে বললেন,"তুমি এখনো ঠিক মতো তৈরি না, তাই এবারের মতো তোমাকে মাফ করে দিলাম। তবে এক বছরের জন্য।", তার পর একবার বিশাল আঙ্কেলকে একবার দেখে নিয়ে বললেন,"তোমাকে তৈরি করার জন্য এক বছর সময় দিলাম বিশালকে। এক বছর পর আমাকে খুশি করতে পারলে তোমার মাইনে চারগুণ করে দেবো, কিন্তু তখনো না পারলে তোমার চাকরি তো যাবেই, অন্য কোথাও যেন তোমার চাকরি না হয় সেটা আমি দেখবো।"

আমি মাথা নিচু করে দাঁড়িয়ে থাকলাম। আমার দুই চোখ বেয়ে অশ্রুধারা গড়িয়ে পড়ছে। এতক্ষণ কী হয়েছে, কেন চ্যাটার্জি সাহেব এত রেগে গেছেন তা বিশাল আঙ্কেল তখনো বুঝতে পারেনি। সে আমার কাছে এসে বলল,"রাধা, রাধা, কেয়া হুয়া? তুনে সাহেবকে সাথ কেয়া কিয়া?"

চ্যাটার্জি সাহেব আমাকে ছেড়ে দিয়ে বিশাল আঙ্কেলের দিকে তাকালেন,"দেখো বিশাল, আমি মাগী চুদতে চাইলে এই কলকাতা শহরে এক সে এক মাগী লাইন লাগিয়ে দেবে সেটা নিশ্চয়ই তুমি জানো। কিন্তু আমার মাগী চুদতে ভালো লাগে না। আমার পছন্দ সীমেল। সীমেল চুদতে মাসে তিন চার বার থাইল্যান্ডে যাই। কিন্তু থাই সীমেলরা বাংলা বোঝেও না, বলতেও পারে না। ভাবের আদান প্রদান না হলে মনে হয় রাবারের পুতুল চুদছি। তুমি সেদিন বললে এখানে একটা বাঙালি সীমেল আছে তাই আমি ইন্টারেস্ট দেখিয়েছিলাম। কিন্তু তুমি ঠিক খবর দাওনি। এ এখনো সীমেল তৈরি হয়নি। আমি থাইল্যান্ডে দেখেছি কীভাবে সীমেল তৈরি করা হয়। তার জন্য ট্রেনিং লাগে, মেডিকেল হেল্প লাগে।"

চ্যাটার্জি সাহেবের কথায় ঘন ঘন ঘাড় নাড়ে বিশাল আঙ্কেল," মাফি মাংতা হায় সাহেব। রাধা ক্যায়া আপকে সাথ কোই বদতমিজী করিয়েছে? আপ স্রিফ বতা দিজিয়ে, ফির দেখিয়ে ম্যায় উসকী ক্যায়া হাল করতা হুঁ।"

চ্যাটার্জি সাহেব সোফায় বসে বললেন,"তোমাকে সিগারেট আনতে পাঠিয়েছিলাম, এনেছো?"

বিশাল আঙ্কেল মার্লবোরোর একটা প্যাকেট আগিয়ে দেয়। প্যাকেটের সিল কেটে একটা সিগারেট ধরিয়ে চ্যাটার্জি সাহেব বলেন,"অনেক সীমেল চুদেছি আমি। ব্যাঙ্কক, পাতায়ার খুব কম সীমেলই  আছে যাকে আমি চুদিনি। কিন্তু বাঙালী সীমেল কখনো পাইনি। সীমেলরা শরীরের দিক দিয়ে পুরুষ কিন্তু মনের দিকে পুরো মাগী। পুরুষ মানুষকে শরীর দিতে কোনো রকম জড়তা থাকে না তাদের। পুরুষ মানুষকে সুখ দিতে তারা মাগীদের চাইতেও বেশি সক্রিয় হয়। মাগী চোদার চাইতে দশ গুণ বেশি সুখ পাওয়া যায় সীমেল চুদে।"

আমি আর বিশাল আঙ্কেল দুজনেই চ্যাটার্জি সাহেবের কথা শুনছি। বিশাল আঙ্কেল বিজ্ঞের মতো হেসে বলল,"সমঝ গয়া। সীমেল মতলব হিজড়া। আপকো হিজড়া চাহিয়ে।"

চ্যাটার্জি সাহেব একটু হেসে বললেন,"না, সীমেল মানে হিজড়া নয়। সীমেলরা হিজরাদের মতো বিশ্রীভাবে তালি দেয় না, আর তাদের গলার স্বরও পুরুষদের মতো নয়।"

চ্যাটার্জি সাহেব হেঁসেছেন মানে তিনি এখন আর রেগে নেই। সাহস পেয়ে বিশাল আঙ্কেল বলল,"হমারা রাধাকি আওয়াজ ভি তো বিলকুল লড়কি যেইসা হ্যায় সাহেব।"

চ্যাটার্জি সাহেব বললেন,"শরীরের অনেক কিছু মেয়েদের মতো হলেও রাধা মনের দিক দিয়ে এ এখনো মাগী হয়ে উঠতে পারেনি। এর এখনো অনেক ট্রেনিং লাগবে। মেডিকেল হেল্প লাগবে। তুমি ডাক্তার মিনা রাস্তোগির সঙ্গে দেখা করো। উনি এই লাইনে ওয়ার্ল্ড ফেমাস ডাক্তার। তার পরামর্শ অনুযায়ী চলো। খরচের কথা ভেবো না।"

বিশাল আঙ্কেল মিনা রাস্তোগির নাম শোনেনি। বলল,"ডাক্তর মিনা রাস্তোগি কাঁহা বৈঠতি হ্যায় সাহেব।"

চ্যাটার্জি সাহেব বললেন,"সল্টলেকে। এই বিল্ডিংয়ের সিকিউরিটিতে চুমচুম ভাণ্ডারী বলে যে নেপালী মেয়েটা আছে ও একসময় ওঁর চেম্বারে রিসেপশনিস্টের কাজ করত ওকে বললে ও অ্যাপয়েন্টমেন্ট করে দেবে।"

বিশাল আঙ্কেল ঘাড় নেড়ে বলল,"জি সাহেব।"

চ্যাটার্জি সাহেব উঠে দাঁড়িয়ে আঙুলের ইশারায় আমাকে কাছে ডাকলেন। তাঁর কথাগুলো কিছু বুঝেছি, বেশিরভাগটাই বুঝিনি। তবে আমার জীবনে একটা বড়ো পরিবর্তন আসতে চলেছে একটু বেশ বুঝতে পেরেছি। ভয়ে ভয়ে তাঁর পাশে গিয়ে দাঁড়ালাম। আমাকে কাছে টেনে বললেন,"আমার কথাগুলো মনে আছে তো? এক বছর সময় দিয়েছি তোমাকে।"

আমি ঘাড় নেড়ে জানালাম যে মনে আছে।

এরপর তিনি বিশাল আঙ্কেলকে বললেন,"তোমাকেও এক বছর সময় দিলাম। এই সময়ের মধ্যে রাধাকে পুরো সীমেল তৈরি করতে হবে।", তারপর আমার দিকে তাকিয়ে বললেন,"এক বছর পর আবার আমাদের দেখা হবে, শুভরাত্রি।"

দরজা টেনে চ্যাটার্জি সাহেব বাইরে বেরিয়ে গেলেন। ম্যাগনেটিক ডোর ক্লোজার লাগানো দরজাটা নিজেই বন্ধ হয়ে গেল। সে দিকে তাকিয়ে আমি আমার আগামী এক বছরের দিনগুলোর কথা ভাবছি। চ্যাটার্জি সাহেব যে পরীক্ষাটা দিয়েছেন তাতে পাশ করলে চারগুণ মাইনে, কিন্তু ফেল করলে জীবনের সব দরজা বন্ধ হয়ে যাবে, ঠিক ম্যাগনেটিক ডোর ক্লোজার লাগানো দরজাটার মতো।

[তৃতীয় পর্ব সমাপ্ত]
 Shy but Sexy   Heart 291
[+] 2 users Like যোনিগন্ধা's post
Like Reply
#5
ভিন্নধর্মী টপিক নিয়ে এমন সাবলীল লেখনি এ ফোরামে আর দেখিনি,
রাধা এবং জেবার অসহায়ত্ব আমার মর্ষকামী চেতনাকে নাড়া দিয়েছে।
ভিলেন হিসেবে বিশাল এবং চ্যাটার্জি বাবু দুজনেই বেশ তাগড়া,
কিংক এবং ফেটিশ নিয়ে বাংলায় খুব বেশি গল্প নেই,
আর সব গল্পেই সত্যের জয় এ ব্যাপারটা থাকবেই;
আশাকরি এ গল্পটিতে একবারেএ জন্য হলেও বিশাল ও চ্যাটার্জিবাবু সীমা লঙ্ঘন করে অসহায় এ দুজন তরুণ তরুণীকে, চরম বিকৃত লালসার বেদীতে বলি দেবেন
Like Reply
#6
আপডেট আসবে বলে মনে হচ্ছে না।
Like Reply
#7
Ek dom alada dhoroner golpo. Khub bhalo lagche
Like Reply
#8
একদম অন্য ধরনের গল্প, খুব ভালো লাগলো। সামান্য লাইক আর রেপু রইলো আপনার জন্য।

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#9
Very nice story...
Like Reply
#10
[শুধু যৌনতার জন্য আমি এই গল্পটি লিখছি না। মানুষের যৌনতার একটি বিশেষ দিক নিয়ে আলোকপাত করতে চেয়েছি এই লেখায়। তবে আট পর্বের এই উপন্যাসিকায় প্রয়োজন অনুযায়ী যৌনতা থাকবে। সঙ্গে থাকুন। পড়ার পর মন্তব্য করতে ভুলবেন না। ]

যৌন আচরণের ব্যাপারে সব সমাজের কিছু বাঁধাধরা নিয়ম আছে। কেউ এই বাঁধাধরা নিয়মের বাইরে গেলে সমাজ তা সহ্য করে না। সংশ্লিষ্ট মানুষটির আচরণকে অস্বাভাবিক চিহ্নিত করে নানা ভাবে তার জীবন দুর্বিসহ করে তোলে। মানুষ তাই মানুষ নিজের যৌন পছন্দ-অপছন্দের বিষয়টা সবসময় গোপন রাখে। না হলে মানুষের যৌন ইচ্ছা কত অদ্ভুত, কত বিচিত্র হতে পারে তা আমরা জেনে আমরা অবাক হতাম। যেমন গোল্ডেন প্লাজায় পেন্টালুনস স্টোরের মালিক চ্যাটার্জি সাহেবের স্বাভাবিক নারী পছন্দ নয়, তাঁর পছন্দ শুধু সি-মেল। সি-মেলদের সঙ্গ পেতে তিনি নিয়মিত থাইল্যান্ডে যান। কারো যে এরকমের বিচিত্র যৌন ইচ্ছা থাকতে পারে, অন্য কারো মুখে শুনলে আমি বিশ্বাস করতাম না, কিন্তু ঘটনাচক্রে আমি নিজেই চ্যাটার্জি সাহেবের এই বিচিত্র ইচ্ছার শিকার!

পাতায়া ও ব্যাঙ্ককের সব সি-মেল নাকি চ্যাটার্জি সাহেবের চেখে দেখা হয়ে গেছে। এখন তার আর থাই সি-মেল দিয়ে মন ভরে না। এখন একটা বাঙালি সি-মেল চাই তার। আর তাঁর এই বিচিত্র খেয়ালের অসহায় শিকার আমি। এক বছরের মধ্যে আমাকে সি-মেলে পরিণত করবার দায়িত্ব তিনি দিয়েছেন বিশাল আঙ্কেলকে।

বিশাল আঙ্কেল যে এই কাজটা পেয়ে খুব খুশি তা কালকেই তার অতি উৎসাহ দেখে বুঝেছি। কালকেই চ্যাটার্জি সাহেবের কাছে আমার ট্রেনিংয়ের জন্য এক বছরের ছুটির ব্যবস্থা করিয়ে নিয়েছে। এই এক বছরের ট্রেনিং নেবার জন্য আমাকে লেক টাউনে বিশাল আঙ্কেলের বাড়িতে থাকতে হবে। বিশাল আঙ্কেলের বাড়িটাই হবে আমার অফিস। ফুল টাইম ট্রেনিং, শুধু বাড়ি যাবার জন্য আমাকে মাসে এক দিন বা দুদিন ছুটি দেওয়া হবে। আমার এই ট্রেনিং যেহেতু বসের অর্ডার অনুযায়ী হবে, তাই এই এক বছর আমি অন ডিউটিতে আছি ধরা হবে এবং মাইনের পুরো টাকাটাই আমার অ্যাকাউন্টে ঢুকবে।

আমি আমার মায়ের সঙ্গে নাগের বাজারে থাকি। সেখান থেকে লেক টাউন ওয়াকিং ডিসট্যান্স না হলেও বাসে করে গেলে আধ ঘন্টাও লাগে না। বিশাল আঙ্কেল যে আমাদের বাড়ির এত কাছে থাকে তা আগে জানতাম না। বিভিন্ন কাজে আমি অনেকবার ওই অঞ্চলে গেছি। নিজের বাড়ির এত কাছে আমাকে প্রায় বন্দীর মতো থাকতে হবে ভেবে কেমন লাগছে। কিন্তু মানুষ মাত্রই পরিস্থিতির হাতের পুতুল। এখন পরিস্থিতি যা দাঁড়িয়েছে আমার এই ট্রেনিং প্রোগ্রামে রাজি না হয়ে কোনো উপায় নেই।

এই ট্রেনিং প্রোগ্রামের কথা শুনে মায়ের কী প্রতিক্রিয়া হবে ভেবে চিন্তা হচ্ছিল। অফিস থেকে বাড়ি ফিরে মাকে বললাম, "মা, আমাকে অফিস এক বছরের ট্রেনিংয়ে দিল্লি পাঠাচ্ছে। এক বছর আমাকে সেখানেই থাকতে হবে। এই এক বছরে মাসে একবার করে বাড়ি আসতে পারবো। ট্রেনিং পুরো হলে অনেকটা মাইনে বাড়বে।"

ট্রেনিংয়ের কথায় মা অবাক হলেও কিছু বলল না। অবশ্য কিই বা বলবে! সব কোম্পানিই তাদের এমপ্লয়ির দক্ষতা বাড়ানোর জন্য ট্রেনিং দেয়। আর তাছাড়া ট্রেনিংয়ের পরে মাইনেও বাড়বে। আমার কথা শুনে জিজ্ঞেস করল,"কাল কীভাবে যাবি? ফ্লাইটে, নাকি ট্রেনে? টিকিট বুকিং করেছিস?"

আমি তো সত্যিই দিল্লি যাবো না, যাবো লেক টাউন। আমাদের বাড়ি থেকে পাঁচ থেকে ছয় কিলোমিটার দূরে! সেখানে বাসে অথবা ক্যাবে করে যাবো। কিন্তু মাকে বললাম,"ফ্লাইটে যাবো। অফিস থেকেই টিকিটের ব্যবস্থা করবে। কাল আমাকে বাসে করে এয়ারপোর্টে চলে যেতে হবে।"

এক বছরের জন্য আমি বাড়ির বাইরে থাকলেও এক মাস পর বাড়ি আসতে পারবো। আগে কখনো এত দিনের জন্য বাইরে যাইনি। আর তাছাড়া বিশাল আঙ্কেলের বাড়িতে কী পরিস্থিতিতে থাকতে হবে, কী করতে হবে কিছুই জানি না। তবুও যেহেতু এক মাস পর বাড়ি আসতে পারবো, আমি এক মাসের মতো জিনিসপত্র গোছগাছ করে নিলাম। গোটা চারেক সার্ট প্যান্ট, গেঞ্জি, জাঙ্গিয়া, মোজা আর কয়েকটা এক্সট্রা রুমাল নিলাম। দাড়ি গোঁফ সেভ করতে হয় না বলে সেভিং কিটস নেওয়ার দরকার হয় না আমার। ট্যালকম পাউডার, ডিওডোরেন্ট আর টুথব্রাশ এগুলো বাইরেই রাখলাম। সকালে এগুলো দরকার হবে। ব্যবহার করার পর ব্যাগের সাইড চেম্বারে ভরে নেবো। সকালে কটার সময় পৌঁছাতে হবে বিশাল আঙ্কেল বলেনি। আমি ঠিক করলাম অফিস যাবার জন্য রোজ যে সময়ে বার হই, সেই সময়েই বের হবো। হোয়াটসঅ্যাপে নিজের বাড়ির ঠিকানা দিয়ে দিয়েছে বিশাল আঙ্কেল। এলাকাটা আমার মোটামুটি চেনা।

ট্রেনিংয়ের জন্য আমি ছুটি পেলেও বিশাল আঙ্কেলের ছুটি নেই, সে তাই অফিস ছুটির পর বাড়ি ফিরবে। তবে বিশাল আঙ্কেল বলেছে তার বাড়িতে আমার কোনো অসুবিধা হবে না। আমাকে সাহায্য করবার জন্য চম্পা নামে একটি মেয়ে থাকবে। তাকে সব কিছু বলা আছে। আমি যদি তার সব কথা শুনে চলি তাহলে কোনো সমস্যা হবে না।

রাতে ঘুম আসছিল না। আগামী এক বছরে আমার জীবন কোন খাতে বইতে চলেছে ভেবে কুল কিনারা পাচ্ছি না। পর্ন মুভিতে সি-মেল দেখেছি। পর্ন মুভির নানা রকমের ক্যাটাগরি হয়, একটা ক্যাটাগরি হলো সি-মেল। এই ক্যাটাগরির মুভিতে যে মেয়েদের দেখা যায় তাদের মেয়েদের মতো বড়ো বড়ো স্তন থাকে, দেহের গড়ন, কণ্ঠস্বর সব কিছুই একদম মেয়েদের মতো কিন্তু তা সত্ত্বেও তারা মেয়ে নয়, কারণ সব কিছু মেয়েদের মতো হওয়া সত্ত্বেও তাদের পুরুষাঙ্গ থাকে। সেই হিসেবে আমাকে এখনই সি-মেল বলা যায়, কারণ আমারও দৈহিক গড়ন, কণ্ঠস্বর সবই মেয়েদের মতো এবং আমারও পুরুষাঙ্গ আছে। তাহলে এই ট্রেনিং প্রোগ্রাম কী জন্য? যে কোনো ট্রেনিং প্রোগ্রামে নতুন কিছু শেখানো হয়। তাহলে সি-মেল বানানোর ট্রেনিং দিয়ে চ্যাটার্জি সাহেব আমাকে নতুন কী শেখাতে চান? অনেক ভেবেও কোনো কূলকিনারা করতে পারলাম না। মনে মনে বিশাল আঙ্কেলের উপর রাগ হচ্ছিল, সে কেন চ্যাটার্জি সাহেবের কথায় রাজি হয়ে গেল! হয়তো এর মাধ্যমে বিশাল আঙ্কেল অফিসে সেদিনের অপমানের বদলা নিতে চায়। আগামী এক বছর ধরে ট্রেনিংয়ের নামে আমার উপর মনের সুখে অত্যচার চালাবে বিশাল আঙ্কেল এটা নিয়ে আমার কোনো সন্দেহ নেই।

হঠাৎ ফোন বেজে উঠল। কৌশিক! উফ্! এ আমার সেই স্কুল জীবনের বন্ধু কৌশিক। যে স্কুলে আমার উপর নানা ভাবে নির্যাতন চালাতো। স্কুল ছাড়ার পরেও সে আজও আমার পেছনে লেগে থাকে। আগে আমাদের পাড়ায় থাকত তখন মাঝে মাঝে রাস্তায় দেখা হতো। আমি ওকে সব সময় এড়িয়ে চলতাম। এখন ওরা বেহালার দিকে চলে গেছে চলে গেছে বলে দেখা হয় না, কিন্তু প্রায় রোজই ফোন করে। না ধরলে বার বার ফোন করে বলে ধরতেই হয়। কিন্তু ওর সঙ্গে কথা বলতে আমার বিরক্ত লাগে। এমনভাবে কথা বলে যেন ও আমার লাভার আর আমি ওর গার্লফ্রেন্ড। স্কুল লাইফের শয়তানী বুদ্ধি এখনো ওর মাথা থেকে যায়নি। এখন ওর সঙ্গে ফালতু বকবক করতে ইচ্ছে করছে না বলে লাইনটা কেটে দিলাম। আর আবার যেন কল না করতে পারে সে জন্য ফোনটা সুইচ অফ করে দিলাম।

কালকের কথা ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে পড়েছি। স্বপ্ন দেখলাম ঘন জঙ্গলের মধ্যে দিয়ে হেঁটে চলেছি। হাঁটতে হাঁটতে ক্লান্ত হয়ে একটা গাছের গুঁড়ির উপর বসলাম। গাছের গুঁড়িটা হঠাৎ যেন নড়ে উঠলো। চমকে লাফিয়ে উঠলাম। হে ভগবান, আমি যেটাকে গাছের গুঁড়ি ভেবেছি সেটা আসলে একটা মস্ত বড় অজগর সাপ! হাঁ করে আমাকে গিলতে আসছে। কেমন যেন চেনা চেনা লাগছে অজগরের মুখটা । চোখটা দেখেই আমি চিনে ফেললাম, চ্যাটার্জি সাহেব! চিৎকার করে বললাম,"স্যার, দয়া করে, আমাকে ছেড়ে দিন প্লীজ!" আমার কথা শুনে চ্যাটার্জি সাহেব হাঃ হাঃ করে হাসতে লাগলেন। হাসতে হাসতে তার চোখ মুখ একটু একটু করে পাল্টে যেতে থাকলো। পাল্টে গিয়ে প্রথমে সাপের মুখটা কৌশিকের মুখের মতো হয়ে গেল, তারপর ধীরে ধীরে আবার পাল্টে গিয়ে বিশাল আঙ্কেলের মুখের মতো হয়ে গেল। এবার হাঁ করে বিশাল আঙ্কেল আমাকে গিলতে এলো। আমি ভয়ে চিৎকার করে উঠলাম, কিন্তু অবাক হয়ে দেখলাম আমার গলা দিয়ে কোনো শব্দ বের হলো না। ঠিক সেই সময় ঘুমটা ভেঙে গেল। দেখলাম জঙ্গলে নয়, আমি বাড়িতেই ঘুমিয়ে আছি। জামা কাপড় ঘামে ভিজে চপচপ করছে। পিপাসায় গলা শুকিয়ে কাঠ। উঠে জল খেলাম। কিন্তু আর ঘুম এলো না।

সকালে ব্রাস করে চা খাচ্ছি, ফোন বেজে উঠলো। বিশাল আঙ্কেলের ফোন। ভয়ে ভয়ে ফোন ধরলাম,"হ্যালো।"

ভারি গলায় উত্তর এলো,"গুড মর্নিং বেবি।"

আমাকে 'বেবি' বলে সম্বোধন করায় রাগ হলেও তা প্রকাশ করলাম না, মৃদু স্বরে বললাম,"গুড মর্নিং আঙ্কেল।"

-"মেরা অ্যাড্রেস ইয়াদ হ্যায়?"

-"হাঁ আঙ্কেল, ইয়াদ হ্যায়।"

-"হোয়াটসঅ্যাপমে ডিটেল লিখা হুয়া হ্যায়।"

-"ওকে আঙ্কেল।"

-"কোই প্রবলেম হো তো ফোন করনা।"

-"জি আঙ্কেল।"

-"ঘরমে চম্পা মিলেগী।"

-"ওকে আঙ্কেল।"

-"উসকী হর বাত শুননা।"

-"ওকে আঙ্কেল।"

ওই প্রান্তে মুখ দিয়ে চুমুর শব্দ করল বিশাল আঙ্কেল,"মুআআআহহহ!"

লজ্জা পেয়ে বললাম,"ফোন রাখছি!"

-"নাউ ইউ কিস মী।"

-"নো।"

-"কীস মী প্লিজ"

-"নোওওও, নেভার।"

ও প্রান্তে হাঃ হাঃ হাসির শব্দ,"আই লাভ ইউ সুইট হার্ট!"

লজ্জায় কান গরম হয়ে গেল। কোনো উত্তর না দিয়ে লাইন কেটে দিলাম।

অফিস টাইমে পৌঁছাব বলে রোজকার মতো স্নান করে খেয়েদেয়ে ফাইনাল গোছগাছ করে নিলাম। মা জানে না আমার সঙ্গে কী হতে যাচ্ছে। এক মাসের জন্য বাড়ির বাইরে যাচ্ছি বলে মা কপালে দইয়ের ফোঁটা দিয়ে পকেটে পুজোর ফুল দিল।

বিদায় নিয়ে নাগের বাজার বাসস্ট্যান্ড থেকে ২২১ ধরে আমি লেক টাউন স্টেট ব্যাঙ্কের কাছে নামলাম। বাম দিকে দশ মিনিট হাঁটলেই দেবীনিবাস অ্যাপার্টমেন্ট। ছতলা বিল্ডিং কিন্তু একটাই লিফ্ট, এলইডি ইন্ডিকেটর দেখাচ্ছে উপরে উঠছে। ব্যাগ থেকে একটা চিউইংগাম বের করে মুখে দিলাম। বেশিক্ষণ অপেক্ষা করতে হলো না। মিনিট পাঁচেকের মধ্যেই আবার নেমে এল। প্রতি ফ্লোরে তিনটে করে ফ্ল্যাট। বাইরে নেমপ্লেট আছে বলে এগারো তলায় গিয়ে বিশাল আঙ্কেলের ফ্ল্যাট চিনতে কোনো সমস্যা হলো না।

বেল বাজাতে হলুদ রঙের সালোয়ার কামিজ পরা একটি মেয়ে দরজা খুলল। দেখলাম ঘর মোছার কাজ চলছে। ঘর মোছার কাজ করছে বলে ওড়নাটা কোমরে বেঁধে রেখেছে। মেয়েটির বয়স পঁচিশ ছাব্বিশের বেশি বলে মনে হলো না। এই মেয়েটিই তাহলে চম্পা। কপালে সিঁদুর দেখে অবাক হলাম। এ কি বিশাল আঙ্কেলের বউ? বিশাল আঙ্কেল বিবাহিত জানা ছিল না।

মেয়েটি বিশাল আঙ্কেলের বউ হতে পারে আবার পরিচারিকাও হতে পারে। কিন্তু আগে নিশ্চিত হওয়া দরকার এই মেয়েটিই চম্পা কিনা জিজ্ঞেস করলাম,"তুমিই কি চম্পা?"

মুচকি হেসে মেয়েটি বলল,"হুম, আমি চম্পা। আর তুমি যে রাধা তা আমি জানি, বিশাল তোমার কথা বলেছে।"

বিশাল আঙ্কেল আমার কথা চম্পাকে কতটা বলেছে জানি না। ঘরের এক পাশে চার চেয়ারের ডাইনিং টেবিল, তারই একটায় বসে বললাম,"হুম, বুঝলাম। তা বিশাল আঙ্কেল আমার সম্পর্কে কী বলেছে তোমাকে?"

চম্পা আমার কাছে এসে দাঁড়ালো। চোখে দুষ্টুমির হাসি, আমার গাল দুটো টিপে দিয়ে বলল,"হ্যাঁ বেবি, তোমার সম্পর্কে সব কিছু বলেছে, আর যা বলেছে তা দেখছি একদম ঠিক। তুমি নাইনটি পার্শেন্ট মেয়ে।", বলতে বলতে হঠাৎ দুই হাতে আমার বুক দুটো টিপে দিয়ে বলল,"ইসস্ বেবি তোমার এদুটোতো একদম ষোলো বছরের মেয়ের কচি কচি মাইয়ের মতো! তোমাকে দেখছি মেয়ে বানাতে কিছুই করতে হবে না আমাকে।"

হঠাৎ করে এইভাবে বুকে হাত দিতে চমকে উঠে আমি ওর হাতটা সরিয়ে দিলাম। লজ্জায় কান গরম হয়ে গেছে আমার, বললাম,"তুমি কিন্তু ভারি অসভ্য।"

চম্পা মুচকি হেসে বলল,"ইসস্ কি লজ্জা, আরে আমিও মেয়ে তুমিও মেয়ে আমাকে লজ্জা এত কিসের? আর তাছাড়া আমিই তো তোমার ট্রেনার হবো, তোমাকে মেয়ে বানানোর ট্রেনিং দিতে গিয়ে এমন অনেক কিছু করতে হবে আমাকে।"

আমি বললাম,"মেয়ে নয়, সি-মেল বানাবার ট্রেনিং আমাকে দিতে এখানে আসতে বলেছে। তুমি কি মনে করো সত্যিই কোনো ছেলেকে ট্রেনিং দিয়ে সি-মেল বানানো যায়?"

চম্পা বলল,"তোমাদের চ্যাটার্জি সাহেব বিশালকে বলেছেন যে উনি একটা বাঙালি সি-মেল চান। তোমাকে ট্রেনিং দিয়ে থাইল্যান্ডের সি-মেলদের মতো বানিয়ে দিতে পারলে উনি ওকে একটা ভালো চাকরি দেবেন। কিন্তু সি-মেল কী জিনিস বিশাল জানে না। ও জানে যে কোনো ছেলে থেকে রূপান্তরিত মেয়েকেই সি-মেল বলে।"

আমি অবাক হয়ে বললাম,"সত্যিই কি তাই?"

চম্পা বলল,"সি-মেল কী জিনিস আমিও জানি না বেবি। তবে ছেলে থেকে মেয়েতে রূপান্তরিত হতে আমি নিজের চোখে দেখেছি। আর বিশালও দেখেছে বলেই তোমাদের চ্যাটার্জি সাহেবের কথায় ও রাজি হয়ে গেছে।"

আমি বললাম,"তুমি অবাস্তব কথা বলছ, কোনো ছেলেকে মেয়েতে রূপান্তরিত করা কখনোই সম্ভব নয়।"

চম্পা হাসলো,"হ্যাঁ, সম্ভব। তুমি একটু ওই রুমের ভিতরে গিয়ে বসো, আমি মোছার কাজ শেষ করে পাঁচ মিনিটের মধ্যে আসছি। এসে বলবো কীভাবে সম্ভব।"

আমার ব্যাগটা দেখিয়ে বললাম,"ব্যাগটা কি এখানেই থাকবে?"

চম্পা বলল,"না ওটা ঘরের ভিতরে রাখো।"

ব্যাগটা নিয়ে রুমের ভিতর চলে এলাম। অনেকক্ষণ ধরে এসি চলছিল বলে রুমের ভিতরটা বেশ ঠাণ্ডা। ঢুকে শরীরটা যেন জুড়িয়ে গেল। টেবিলের নীচে ব্যাগটা রেখে সোফায় বসলাম। দশ ফুট বাই দশ ফুটের ঘর। সোফা, খাট, একটা ছোটো টেবিল আর আলমারি রাখার পর ঘরে আর খুব বেশি জায়গা বাঁচেনি। তবে ছোটো হলেও রুমটা বেশ সুসজ্জিত। একটু উপরে ওয়াল ব্র্যাকেটে মাঝারি সাইজের এলইডি টিভি লাগানো।

পাঁচ মিনিটে না হলেও মিনিট দশেকের মধ্যেই দুই হাতে দুটো কোল্ড ড্রিংকসের গ্লাস নিয়ে চম্পা ঢুকলো। সোফায় বসে একটা আমার হাতে ধরিয়ে বলল,"তুমি কি এখন কিছু খাবে?"

বললাম,"না আমি বাড়ি থেকে বেরোনোর সময় খেয়ে এসেছি। তুমি ছেলে থেকে মেয়েতে রূপান্তরের ট্রেনিং নিয়ে কী বলবে বলছিল, সেটা বলো।"

চম্পা সোফায় আমার গা ঘেষে এলো, তারপর নিজের গ্লাসে চুমুক দিয়ে বলল,"ট্রেনিং নিয়ে তুমি এত ভাবছো কেন? ট্রেনিংয়ে তোমাকে সাংঘাতিক কিছু করতে হবে না, শুধু মেয়েরা যেভাবে থাকে সেভাবে থাকা অভ্যাস করতে হবে।"

আমি বললাম,"মেয়েদের মতো থাকা অভ্যাস করলেই কেউ মেয়ে হয়ে যায়?"

চম্পা বলল,"যায়, বিশ্বাস না হলে কিছুদিন আমি যেভাবে বলব সেভাবে থেকে দেখো।",তারপর এক হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরে আমার কানের কাছে মুখ নিয়ে এসে বলল,"আজ সন্ধ্যায় বিউটি পার্লার থেকে একটা মেয়ে আসবে। সে তোমাকে এমন করে সাজিয়ে দেবে যে বিশাল আজকেই তোমার সঙ্গে ফুলসজ্জা করতে চাইবে।"

চম্পার সঙ্গে আমার পরিচয় এক ঘন্টাও হয়নি, কিন্তু এমন অন্তরঙ্গ ভাবে কথা বলছে যেন আমরা কত দিনের পরিচিত। ওর কথা শুনে কেন জানি না আমার বুকের মধ্যে ধড়াস ধড়াস করতে লাগলো। লজ্জায় লাল হয়ে গিয়ে আমি বললাম,"এসব করে তোমার কী লাভ জানি না, তবে কাউকে এই পদ্ধতিতে মেয়ে বানানো যায় আমি বিশ্বাস করি না।"

চম্পা বলল,"তোমার বিশ্বাস করায় না করায় কিছু যায় আসে না। তুমি এখন থেকে আমার কথা শুনে চলবে। কারণ আমি তোমার ট্রেনার। রান্না করতে কিছু জানো?

রান্না করতে আমার ভালোই লাগে, বাড়িতে প্রায়ই রান্না করি আমি। কিন্তু সে কথা বলা ঠিক হবে কিনা বুঝতে পারলাম না। বললাম,"কিছু কিছু জানি। কিছু দিন আগেই মায়ের শরীর খারাপের সময় ভাত, মাছের ঝোল রান্না করেছি।"

চম্পা বলল,"ওতেই হবে। বাকিটা আমি শিখিয়ে দেব। মনে রাখবে আজ থেকে তুমি সব সময় মেয়েদের পোশাক পরে থাকবে, প্রতিদিন দুইবেলা রান্না করবে, ঘরদোর সাফ করবে, বাসন মাজবে, আর রাতে তোমার বিশাল আঙ্কেলের বউ হবে। ওকে?"

এই সব কথা শুনতে আমার যেমন লজ্জা করছিল, কথাগুলো তেমন অবিশ্বাস্য মনে হচ্ছিল। একজন পুরুষ মানুষ হয়ে আমাকে আর এক পুরুষ মানুষের বউ হতে হবে! কিন্তু এরা কেউই আমাকে পুরুষ মানুষ হিসেবে বিবেচনা করছে না, এদের কাছে আমি মেয়ে। কোনো উত্তর না দিয়ে চুপ করে রইলাম।

চম্পার ঠোঁটে দুষ্টামির হাসি ফুটে উঠল,"চুপ করে আছো কেন, রোজ রাতে বিশাল আঙ্কেলের বউ হবে তো?"

আমি তাও চুপ করে আছি দেখে গম্ভীর গলায় বলল,"যা জিজ্ঞেস করব তৎক্ষণাৎ তার উত্তর দেবে। এটা ট্রেনিংয়ের নিয়ম। আর ট্রেনিং নিতে না চাইলে বলে দাও, আমি বিশালকে ফোন করে জানিয়ে দিচ্ছি।"

বিশাল আঙ্কেলের কাছে আমার ভিডিওগুলো আছে। সেগুলো দিয়ে বিশাল আঙ্কেল আমার সব কিছু শেষ করে দিতে পারে। তাছাড়া আমি ট্রেনিংয়ের সময় সহযোগিতা করিনি এটা চ্যাটার্জি সাহেব জানলে আমার চাকরি থাকবে না। ভয়ে ভয়ে বললাম,"বিশাল আঙ্কেলকে ফোন কোরো না প্লিজ, আমি রিপ্লাই দিবো।"

-"বেশ বলো, রোজ রাতে বিশাল আঙ্কেলের বউ হবে তো?"

-"হবো।"

-"তুমি বিশাল আঙ্কেলের বউ হলে, বিশাল আঙ্কেল তোমার কী হবে?"

-"বর।"

-"রাতের বেলায় বর বউয়ের সঙ্গে কী করে?"

লজ্জায় কান গরম হয়ে গেল। চম্পা ধমক দিল,"লজ্জা পাচ্ছো কেন, বর বউয়ের সঙ্গে রাতের বেলায় কী করে বলো!"

-"মিলন।"

-"ট্রেনিংয়ের সময় মিলন, সঙ্গম, মৈথুন এসব সাধু বাংলা চলবে না, বলবে চোদাচুদি করে। ওকে? আবার বলো বর বউয়ের সঙ্গে রাতের বেলায় কী করে?"

-"চোদাচুদি করে।"

-"বর কী দিয়ে চোদে?"

এক মুহুর্ত থমকালাম, তারপর বললাম,"বাড়া দিয়ে।"

-"গুড গার্ল। এবার বলো বর বউয়ের কী চোদে?"

-"গুদ।"

-"এক্সেলেন্ট। ট্রেনিংয়ের সময় এবার থেকে এই সব শব্দ ব্যবহার করবে। ওকে?"

আমি বললাম,"ওকে।"

চম্পা হাসলো,"বিশাল তোমার বর হবে তুমি হবে ওর বউ। সেই হিসেবে ট্রেনার হলেও আমি তোমার সতীন।"

'সতীন' শুনে আমি চমকে উঠলাম, জিজ্ঞেস করলাম,"তুমি কি তাহলে বিশাল আঙ্কেলের বউ?

আমার কথা শুনে চম্পা খিলখিল করে হেসে উঠলো,"হুম, আমি তোমার বিশাল আঙ্কেলের বউ, কিন্তু...

আমি অবাক হয়ে বললাম,"কিন্তু কী?"

চম্পার ঠোঁটে কৌতুক মেশান হাসি ফুটে উঠল,"আমি তোমার বিশাল আঙ্কেলের বউ, কিন্তু ফুল বউ না, হাফ বউ।", আমি তখনো অবাক হয়ে তাকিয়ে আছি দেখে বলল,"বুঝতে পারলে না, তাই তো? আচ্ছা বুঝিয়ে বলছি। আমার স্বামী বিদেশে থাকে। বছরে দুই তিন বার আসে। সে যখন আসে আমি তখন তার বউ হয়ে থাকি আর বাকি সময় তোমার বিশাল আঙ্কেলের বউ হয়ে থাকি। তাই আমি আমার বিয়ে করা স্বামীর হাফ বউ আর তোমার বিশাল আঙ্কেলের হাফ বউ।"

এই বিচিত্র ব্যাখ্যা শুনে আমি মজা পেলেও এই নিয়ে কিছু বলা উচিত কিনা বুঝতে পারলাম না। জিজ্ঞেস করলাম,"তুমি থাকো কোথায় বলতো?"

ও মুচকি হেসে বলল,"আমি এই বিল্ডিংয়েই থাকি। থার্ড ফ্লোরে। তবে মাঝে মাঝে বিশালের ঘরদোর পরিষ্কার করে দিতে আসি, আর হাফ বউ হলেও, বউ তো, তাই যখন রাতে ডাকে তখন আসতেই হয়, তবে কিছুদিন পর তুমি পুরোপুরি মেয়েতে রূপান্তরিত হয়ে গেলে ও হয়তো আমাকে আর ডাকবে না।"

চম্পার কথায় আমার হাসি পেল। বাধ্য হয়ে আমাকে এই অবাস্তব পরিকল্পনার শরিক হতে হচ্ছে। কিন্তু কোনো পুরুষকে নারীতে রূপান্তরিত করবার এই পরিকল্পনা কখনোই সফল হতে পারে না।। বললাম,"যতই চেষ্টা করা হোক, একটা ছেলেকে কখনোই মেয়েতে রূপান্তরিত করা সম্ভব নয়।"

চম্পা বলল,"আমার কথা মিলিয়ে নিও, এই ভাবে এক মাসের মধ্যেই তুমি অনেকটাই মেয়ে হয়ে যাবে। প্রতিদিন মেয়েদের মতো থাকতে থাকতে আর পুরুষ মানুষের গাদন নিতে নিতে এক বছরে তুমি পুরোপুরি মেয়ে হয়ে যাবে। এটা সম্ভব। আমার বাপের বাড়ি যেখানে সেখানে একটা ছেলেকে এভাবে নিজের চোখে মেয়েতে রূপান্তরিত হতে দেখেছি।

জিজ্ঞেস করলাম, "তোমার বাপের বাড়ি কোথায়?"

চম্পা বলল,"বিহারে, সমস্তিপুরে। একদম সত্যি বলছি, স্বামী স্ত্রী ও এক ছেলের সংসার। ছেলেটার নাম রঞ্জন। অথচ ওদের মেয়ের খুব সখ। মেয়ের শখ তো একটা মেয়ে পয়দা কর, তা না করে ওরা ছেলেটাকেই সব সময় মেয়েদের পোশাক পরিয়ে, মেয়েদের মতো সাজিয়ে রাখত। খেলার জন্য পুতুল আর খেলনা বাসনপত্র কিনে দিত। এই ভাবে মেয়েদের মতো থাকতে থাকতে বড়ো হয়ে সেই ছেলে সত্যি সত্যিই মেয়ে হয়ে গেল। ওষুধ খেয়ে বড়ো বড়ো দুধ বানিয়েছিল, তারপর অনেক রকম চিকিৎসা করিয়ে এখন পুরোপুরি মেয়ে হয়ে গেছে। ওর নাম এখন রঞ্জনা।"

আমি অবাক হয়ে বললাম,"এটাও কি সম্ভব!"

চম্পা বলল,"এখন রঞ্জনার কথা বাদ দাও বেবি। সম্ভব কিনা কিছুদিন পর নিজেই দেখতে পাবে বেবি।", তারপর আলমারি থেকে পিঙ্ক রঙের গাউন বের করে সোফার উপর ছুঁড়ে দিয়ে বলল," এই রুমের সঙ্গে অ্যাটাচ্ড বাথরুম আছে। বাথরুমে গিয়ে চান করে এটা পরে এসো।"

কোনো কথা না বলে গাউনটা হাতে নিয়ে আমি বাথরুমে ঢুকতে যাচ্ছি, চম্পা বলল,"স্টপ!"

প্রথমে থমকে দাঁড়ালাম, তার পর পেছন ফিরে বললাম,"কিছু বলবে?"

-"তখন থেকে কী চিবিয়ে চলেছ বলো তো?"

-"চিউইংগাম।"

-"কাছে এসো।"

কাছে যেতেই হাত ধরে একদম কাছে টেনে নিয়ে চম্পা দুই হাতে আমার মুখ ধরে বলল,"এবার একটা গেম খেলবো। গেমটা হলো তোমার মুখ থেকে চিউইংগামটা আমি আমার মুখে নিয়ে নেবো। ওকে?"

এরকম অদ্ভুত গেমের কথা কখনো শুনিনি, কিন্তু বিরোধিতায় গেলাম না, বললাম,"ওকে।"

ও আমার মুখে মুখ লাগিয়ে জিভ ঢোকানোর চেষ্টা করতেই আমার ঠোঁট শক্ত হয়ে গেল। আমি ইচ্ছে করে করিনি, নিজে থেকেই এটা হলো।

চম্পা বলল,"ঠোঁট শক্ত কোরো না, এটা একটা গেম। ঠোঁট নরম করে রাখো।"

আমি চেষ্টা করে ঠোঁট নরম রাখলাম। চম্পা আমার মুখের ভিতর নিজের জিভ ঢুকিয়ে চিউইংগাম খুঁজতে লাগলো। চ্যাটার্জি সাহেবের কথা মনে হলো আমার। এখন চম্পা কার্যত আমাকে চুমু খাচ্ছে, কিন্তু কাল চ্যাটার্জি সাহেব চুমু খাবার সময় শরীরে যে উত্তেজনা অনুভব করছিলাম এখন তা করছি না। বরং অস্বস্তি হচ্ছে, একটু পরেই ও জিভ দিয়ে চিউইংগামটা নিজের মুখে নিয়ে নিল। আমি হাঁপ ছেড়ে বাঁচলাম।

চম্পার চোখে কৌতুক, চিউইংগামটা নিজের মুখে নিয়ে চিবাতে চিবাতে ও বলল,"তোমাকে একটু টেস্ট করলাম বেবি, টি এ এস টি ই টেস্ট না, টি ই এস টি টেস্ট।"

  [চতুর্থ পর্ব সমাপ্ত]
 Shy but Sexy   Heart 291
[+] 5 users Like যোনিগন্ধা's post
Like Reply
#11
(11-07-2023, 12:53 PM)যোনিগন্ধা Wrote:
[শুধু যৌনতার জন্য আমি এই গল্পটি লিখছি না। মানুষের যৌনতার একটি বিশেষ দিক নিয়ে আলোকপাত করতে চেয়েছি এই লেখায়। তবে আট পর্বের এই উপন্যাসিকায় প্রয়োজন অনুযায়ী যৌনতা থাকবে। সঙ্গে থাকুন। পড়ার পর মন্তব্য করতে ভুলবেন না। ]

যৌন আচরণের ব্যাপারে সব সমাজের কিছু বাঁধাধরা নিয়ম আছে। কেউ এই বাঁধাধরা নিয়মের বাইরে গেলে সমাজ তা সহ্য করে না। সংশ্লিষ্ট মানুষটির আচরণকে অস্বাভাবিক চিহ্নিত করে নানা ভাবে তার জীবন দুর্বিসহ করে তোলে। মানুষ তাই মানুষ নিজের যৌন পছন্দ-অপছন্দের বিষয়টা সবসময় গোপন রাখে। না হলে মানুষের যৌন ইচ্ছা কত অদ্ভুত, কত বিচিত্র হতে পারে তা আমরা জেনে আমরা অবাক হতাম। যেমন গোল্ডেন প্লাজায় পেন্টালুনস স্টোরের মালিক চ্যাটার্জি সাহেবের স্বাভাবিক নারী পছন্দ নয়, তাঁর পছন্দ শুধু সি-মেল। সি-মেলদের সঙ্গ পেতে তিনি নিয়মিত থাইল্যান্ডে যান। কারো যে এরকমের বিচিত্র যৌন ইচ্ছা থাকতে পারে, অন্য কারো মুখে শুনলে আমি বিশ্বাস করতাম না, কিন্তু ঘটনাচক্রে আমি নিজেই চ্যাটার্জি সাহেবের এই বিচিত্র ইচ্ছার শিকার!

পাতায়া ও ব্যাঙ্ককের সব সি-মেল নাকি চ্যাটার্জি সাহেবের চেখে দেখা হয়ে গেছে। এখন তার আর থাই সি-মেল দিয়ে মন ভরে না। এখন একটা বাঙালি সি-মেল চাই তার। আর তাঁর এই বিচিত্র খেয়ালের অসহায় শিকার আমি। এক বছরের মধ্যে আমাকে সি-মেলে পরিণত করবার দায়িত্ব তিনি দিয়েছেন বিশাল আঙ্কেলকে।

বিশাল আঙ্কেল যে এই কাজটা পেয়ে খুব খুশি তা কালকেই তার অতি উৎসাহ দেখে বুঝেছি। কালকেই চ্যাটার্জি সাহেবের কাছে আমার ট্রেনিংয়ের জন্য এক বছরের ছুটির ব্যবস্থা করিয়ে নিয়েছে। এই এক বছরের ট্রেনিং নেবার জন্য আমাকে লেক টাউনে বিশাল আঙ্কেলের বাড়িতে থাকতে হবে। বিশাল আঙ্কেলের বাড়িটাই হবে আমার অফিস। ফুল টাইম ট্রেনিং, শুধু বাড়ি যাবার জন্য আমাকে মাসে এক দিন বা দুদিন ছুটি দেওয়া হবে। আমার এই ট্রেনিং যেহেতু বসের অর্ডার অনুযায়ী হবে, তাই এই এক বছর আমি অন ডিউটিতে আছি ধরা হবে এবং মাইনের পুরো টাকাটাই আমার অ্যাকাউন্টে ঢুকবে।

আমি আমার মায়ের সঙ্গে নাগের বাজারে থাকি। সেখান থেকে লেক টাউন ওয়াকিং ডিসট্যান্স না হলেও বাসে করে গেলে আধ ঘন্টাও লাগে না। বিশাল আঙ্কেল যে আমাদের বাড়ির এত কাছে থাকে তা আগে জানতাম না। বিভিন্ন কাজে আমি অনেকবার ওই অঞ্চলে গেছি। নিজের বাড়ির এত কাছে আমাকে প্রায় বন্দীর মতো থাকতে হবে ভেবে কেমন লাগছে। কিন্তু মানুষ মাত্রই পরিস্থিতির হাতের পুতুল। এখন পরিস্থিতি যা দাঁড়িয়েছে আমার এই ট্রেনিং প্রোগ্রামে রাজি না হয়ে কোনো উপায় নেই।

এই ট্রেনিং প্রোগ্রামের কথা শুনে মায়ের কী প্রতিক্রিয়া হবে ভেবে চিন্তা হচ্ছিল। অফিস থেকে বাড়ি ফিরে মাকে বললাম, "মা, আমাকে অফিস এক বছরের ট্রেনিংয়ে দিল্লি পাঠাচ্ছে। এক বছর আমাকে সেখানেই থাকতে হবে। এই এক বছরে মাসে একবার করে বাড়ি আসতে পারবো। ট্রেনিং পুরো হলে অনেকটা মাইনে বাড়বে।"

ট্রেনিংয়ের কথায় মা অবাক হলেও কিছু বলল না। অবশ্য কিই বা বলবে! সব কোম্পানিই তাদের এমপ্লয়ির দক্ষতা বাড়ানোর জন্য ট্রেনিং দেয়। আর তাছাড়া ট্রেনিংয়ের পরে মাইনেও বাড়বে। আমার কথা শুনে জিজ্ঞেস করল,"কাল কীভাবে যাবি? ফ্লাইটে, নাকি ট্রেনে? টিকিট বুকিং করেছিস?"

আমি তো সত্যিই দিল্লি যাবো না, যাবো লেক টাউন। আমাদের বাড়ি থেকে পাঁচ থেকে ছয় কিলোমিটার দূরে! সেখানে বাসে অথবা ক্যাবে করে যাবো। কিন্তু মাকে বললাম,"ফ্লাইটে যাবো। অফিস থেকেই টিকিটের ব্যবস্থা করবে। কাল আমাকে বাসে করে এয়ারপোর্টে চলে যেতে হবে।"

এক বছরের জন্য আমি বাড়ির বাইরে থাকলেও এক মাস পর বাড়ি আসতে পারবো। আগে কখনো এত দিনের জন্য বাইরে যাইনি। আর তাছাড়া বিশাল আঙ্কেলের বাড়িতে কী পরিস্থিতিতে থাকতে হবে, কী করতে হবে কিছুই জানি না। তবুও যেহেতু এক মাস পর বাড়ি আসতে পারবো, আমি এক মাসের মতো জিনিসপত্র গোছগাছ করে নিলাম। গোটা চারেক সার্ট প্যান্ট, গেঞ্জি, জাঙ্গিয়া, মোজা আর কয়েকটা এক্সট্রা রুমাল নিলাম। দাড়ি গোঁফ সেভ করতে হয় না বলে সেভিং কিটস নেওয়ার দরকার হয় না আমার। ট্যালকম পাউডার, ডিওডোরেন্ট আর টুথব্রাশ এগুলো বাইরেই রাখলাম। সকালে এগুলো দরকার হবে। ব্যবহার করার পর ব্যাগের সাইড চেম্বারে ভরে নেবো। সকালে কটার সময় পৌঁছাতে হবে বিশাল আঙ্কেল বলেনি। আমি ঠিক করলাম অফিস যাবার জন্য রোজ যে সময়ে বার হই, সেই সময়েই বের হবো। হোয়াটসঅ্যাপে নিজের বাড়ির ঠিকানা দিয়ে দিয়েছে বিশাল আঙ্কেল। এলাকাটা আমার মোটামুটি চেনা।

ট্রেনিংয়ের জন্য আমি ছুটি পেলেও বিশাল আঙ্কেলের ছুটি নেই, সে তাই অফিস ছুটির পর বাড়ি ফিরবে। তবে বিশাল আঙ্কেল বলেছে তার বাড়িতে আমার কোনো অসুবিধা হবে না। আমাকে সাহায্য করবার জন্য চম্পা নামে একটি মেয়ে থাকবে। তাকে সব কিছু বলা আছে। আমি যদি তার সব কথা শুনে চলি তাহলে কোনো সমস্যা হবে না।

রাতে ঘুম আসছিল না। আগামী এক বছরে আমার জীবন কোন খাতে বইতে চলেছে ভেবে কুল কিনারা পাচ্ছি না। পর্ন মুভিতে সি-মেল দেখেছি। পর্ন মুভির নানা রকমের ক্যাটাগরি হয়, একটা ক্যাটাগরি হলো সি-মেল। এই ক্যাটাগরির মুভিতে যে মেয়েদের দেখা যায় তাদের মেয়েদের মতো বড়ো বড়ো স্তন থাকে, দেহের গড়ন, কণ্ঠস্বর সব কিছুই একদম মেয়েদের মতো কিন্তু তা সত্ত্বেও তারা মেয়ে নয়, কারণ সব কিছু মেয়েদের মতো হওয়া সত্ত্বেও তাদের পুরুষাঙ্গ থাকে। সেই হিসেবে আমাকে এখনই সি-মেল বলা যায়, কারণ আমারও দৈহিক গড়ন, কণ্ঠস্বর সবই মেয়েদের মতো এবং আমারও পুরুষাঙ্গ আছে। তাহলে এই ট্রেনিং প্রোগ্রাম কী জন্য? যে কোনো ট্রেনিং প্রোগ্রামে নতুন কিছু শেখানো হয়। তাহলে সি-মেল বানানোর ট্রেনিং দিয়ে চ্যাটার্জি সাহেব আমাকে নতুন কী শেখাতে চান? অনেক ভেবেও কোনো কূলকিনারা করতে পারলাম না। মনে মনে বিশাল আঙ্কেলের উপর রাগ হচ্ছিল, সে কেন চ্যাটার্জি সাহেবের কথায় রাজি হয়ে গেল! হয়তো এর মাধ্যমে বিশাল আঙ্কেল অফিসে সেদিনের অপমানের বদলা নিতে চায়। আগামী এক বছর ধরে ট্রেনিংয়ের নামে আমার উপর মনের সুখে অত্যচার চালাবে বিশাল আঙ্কেল এটা নিয়ে আমার কোনো সন্দেহ নেই।

হঠাৎ ফোন বেজে উঠল। কৌশিক! উফ্! এ আমার সেই স্কুল জীবনের বন্ধু কৌশিক। যে স্কুলে আমার উপর নানা ভাবে নির্যাতন চালাতো। স্কুল ছাড়ার পরেও সে আজও আমার পেছনে লেগে থাকে। আগে আমাদের পাড়ায় থাকত তখন মাঝে মাঝে রাস্তায় দেখা হতো। আমি ওকে সব সময় এড়িয়ে চলতাম। এখন ওরা বেহালার দিকে চলে গেছে চলে গেছে বলে দেখা হয় না, কিন্তু প্রায় রোজই ফোন করে। না ধরলে বার বার ফোন করে বলে ধরতেই হয়। কিন্তু ওর সঙ্গে কথা বলতে আমার বিরক্ত লাগে। এমনভাবে কথা বলে যেন ও আমার লাভার আর আমি ওর গার্লফ্রেন্ড। স্কুল লাইফের শয়তানী বুদ্ধি এখনো ওর মাথা থেকে যায়নি। এখন ওর সঙ্গে ফালতু বকবক করতে ইচ্ছে করছে না বলে লাইনটা কেটে দিলাম। আর আবার যেন কল না করতে পারে সে জন্য ফোনটা সুইচ অফ করে দিলাম।

কালকের কথা ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে পড়েছি। স্বপ্ন দেখলাম ঘন জঙ্গলের মধ্যে দিয়ে হেঁটে চলেছি। হাঁটতে হাঁটতে ক্লান্ত হয়ে একটা গাছের গুঁড়ির উপর বসলাম। গাছের গুঁড়িটা হঠাৎ যেন নড়ে উঠলো। চমকে লাফিয়ে উঠলাম। হে ভগবান, আমি যেটাকে গাছের গুঁড়ি ভেবেছি সেটা আসলে একটা মস্ত বড় অজগর সাপ! হাঁ করে আমাকে গিলতে আসছে। কেমন যেন চেনা চেনা লাগছে অজগরের মুখটা । চোখটা দেখেই আমি চিনে ফেললাম, চ্যাটার্জি সাহেব! চিৎকার করে বললাম,"স্যার, দয়া করে, আমাকে ছেড়ে দিন প্লীজ!" আমার কথা শুনে চ্যাটার্জি সাহেব হাঃ হাঃ করে হাসতে লাগলেন। হাসতে হাসতে তার চোখ মুখ একটু একটু করে পাল্টে যেতে থাকলো। পাল্টে গিয়ে প্রথমে সাপের মুখটা কৌশিকের মুখের মতো হয়ে গেল, তারপর ধীরে ধীরে আবার পাল্টে গিয়ে বিশাল আঙ্কেলের মুখের মতো হয়ে গেল। এবার হাঁ করে বিশাল আঙ্কেল আমাকে গিলতে এলো। আমি ভয়ে চিৎকার করে উঠলাম, কিন্তু অবাক হয়ে দেখলাম আমার গলা দিয়ে কোনো শব্দ বের হলো না। ঠিক সেই সময় ঘুমটা ভেঙে গেল। দেখলাম জঙ্গলে নয়, আমি বাড়িতেই ঘুমিয়ে আছি। জামা কাপড় ঘামে ভিজে চপচপ করছে। পিপাসায় গলা শুকিয়ে কাঠ। উঠে জল খেলাম। কিন্তু আর ঘুম এলো না।

সকালে ব্রাস করে চা খাচ্ছি, ফোন বেজে উঠলো। বিশাল আঙ্কেলের ফোন। ভয়ে ভয়ে ফোন ধরলাম,"হ্যালো।"

ভারি গলায় উত্তর এলো,"গুড মর্নিং বেবি।"

আমাকে 'বেবি' বলে সম্বোধন করায় রাগ হলেও তা প্রকাশ করলাম না, মৃদু স্বরে বললাম,"গুড মর্নিং আঙ্কেল।"

-"মেরা অ্যাড্রেস ইয়াদ হ্যায়?"

-"হাঁ আঙ্কেল, ইয়াদ হ্যায়।"

-"হোয়াটসঅ্যাপমে ডিটেল লিখা হুয়া হ্যায়।"

-"ওকে আঙ্কেল।"

-"কোই প্রবলেম হো তো ফোন করনা।"

-"জি আঙ্কেল।"

-"ঘরমে চম্পা মিলেগী।"

-"ওকে আঙ্কেল।"

-"উসকী হর বাত শুননা।"

-"ওকে আঙ্কেল।"

ওই প্রান্তে মুখ দিয়ে চুমুর শব্দ করল বিশাল আঙ্কেল,"মুআআআহহহ!"

লজ্জা পেয়ে বললাম,"ফোন রাখছি!"

-"নাউ ইউ কিস মী।"

-"নো।"

-"কীস মী প্লিজ"

-"নোওওও, নেভার।"

ও প্রান্তে হাঃ হাঃ হাসির শব্দ,"আই লাভ ইউ সুইট হার্ট!"

লজ্জায় কান গরম হয়ে গেল। কোনো উত্তর না দিয়ে লাইন কেটে দিলাম।

অফিস টাইমে পৌঁছাব বলে রোজকার মতো স্নান করে খেয়েদেয়ে ফাইনাল গোছগাছ করে নিলাম। মা জানে না আমার সঙ্গে কী হতে যাচ্ছে। এক মাসের জন্য বাড়ির বাইরে যাচ্ছি বলে মা কপালে দইয়ের ফোঁটা দিয়ে পকেটে পুজোর ফুল দিল।

বিদায় নিয়ে নাগের বাজার বাসস্ট্যান্ড থেকে ২২১ ধরে আমি লেক টাউন স্টেট ব্যাঙ্কের কাছে নামলাম। বাম দিকে দশ মিনিট হাঁটলেই দেবীনিবাস অ্যাপার্টমেন্ট। ছতলা বিল্ডিং কিন্তু একটাই লিফ্ট, এলইডি ইন্ডিকেটর দেখাচ্ছে উপরে উঠছে। ব্যাগ থেকে একটা চিউইংগাম বের করে মুখে দিলাম। বেশিক্ষণ অপেক্ষা করতে হলো না। মিনিট পাঁচেকের মধ্যেই আবার নেমে এল। প্রতি ফ্লোরে তিনটে করে ফ্ল্যাট। বাইরে নেমপ্লেট আছে বলে এগারো তলায় গিয়ে বিশাল আঙ্কেলের ফ্ল্যাট চিনতে কোনো সমস্যা হলো না।

বেল বাজাতে হলুদ রঙের সালোয়ার কামিজ পরা একটি মেয়ে দরজা খুলল। দেখলাম ঘর মোছার কাজ চলছে। ঘর মোছার কাজ করছে বলে ওড়নাটা কোমরে বেঁধে রেখেছে। মেয়েটির বয়স পঁচিশ ছাব্বিশের বেশি বলে মনে হলো না। এই মেয়েটিই তাহলে চম্পা। কপালে সিঁদুর দেখে অবাক হলাম। এ কি বিশাল আঙ্কেলের বউ? বিশাল আঙ্কেল বিবাহিত জানা ছিল না।

মেয়েটি বিশাল আঙ্কেলের বউ হতে পারে আবার পরিচারিকাও হতে পারে। কিন্তু আগে নিশ্চিত হওয়া দরকার এই মেয়েটিই চম্পা কিনা জিজ্ঞেস করলাম,"তুমিই কি চম্পা?"

মুচকি হেসে মেয়েটি বলল,"হুম, আমি চম্পা। আর তুমি যে রাধা তা আমি জানি, বিশাল তোমার কথা বলেছে।"

বিশাল আঙ্কেল আমার কথা চম্পাকে কতটা বলেছে জানি না। ঘরের এক পাশে চার চেয়ারের ডাইনিং টেবিল, তারই একটায় বসে বললাম,"হুম, বুঝলাম। তা বিশাল আঙ্কেল আমার সম্পর্কে কী বলেছে তোমাকে?"

চম্পা আমার কাছে এসে দাঁড়ালো। চোখে দুষ্টুমির হাসি, আমার গাল দুটো টিপে দিয়ে বলল,"হ্যাঁ বেবি, তোমার সম্পর্কে সব কিছু বলেছে, আর যা বলেছে তা দেখছি একদম ঠিক। তুমি নাইনটি পার্শেন্ট মেয়ে।", বলতে বলতে হঠাৎ দুই হাতে আমার বুক দুটো টিপে দিয়ে বলল,"ইসস্ বেবি তোমার এদুটোতো একদম ষোলো বছরের মেয়ের কচি কচি মাইয়ের মতো! তোমাকে দেখছি মেয়ে বানাতে কিছুই করতে হবে না আমাকে।"

হঠাৎ করে এইভাবে বুকে হাত দিতে চমকে উঠে আমি ওর হাতটা সরিয়ে দিলাম। লজ্জায় কান গরম হয়ে গেছে আমার, বললাম,"তুমি কিন্তু ভারি অসভ্য।"

চম্পা মুচকি হেসে বলল,"ইসস্ কি লজ্জা, আরে আমিও মেয়ে তুমিও মেয়ে আমাকে লজ্জা এত কিসের? আর তাছাড়া আমিই তো তোমার ট্রেনার হবো, তোমাকে মেয়ে বানানোর ট্রেনিং দিতে গিয়ে এমন অনেক কিছু করতে হবে আমাকে।"

আমি বললাম,"মেয়ে নয়, সি-মেল বানাবার ট্রেনিং আমাকে দিতে এখানে আসতে বলেছে। তুমি কি মনে করো সত্যিই কোনো ছেলেকে ট্রেনিং দিয়ে সি-মেল বানানো যায়?"

চম্পা বলল,"তোমাদের চ্যাটার্জি সাহেব বিশালকে বলেছেন যে উনি একটা বাঙালি সি-মেল চান। তোমাকে ট্রেনিং দিয়ে থাইল্যান্ডের সি-মেলদের মতো বানিয়ে দিতে পারলে উনি ওকে একটা ভালো চাকরি দেবেন। কিন্তু সি-মেল কী জিনিস বিশাল জানে না। ও জানে যে কোনো ছেলে থেকে রূপান্তরিত মেয়েকেই সি-মেল বলে।"

আমি অবাক হয়ে বললাম,"সত্যিই কি তাই?"

চম্পা বলল,"সি-মেল কী জিনিস আমিও জানি না বেবি। তবে ছেলে থেকে মেয়েতে রূপান্তরিত হতে আমি নিজের চোখে দেখেছি। আর বিশালও দেখেছে বলেই তোমাদের চ্যাটার্জি সাহেবের কথায় ও রাজি হয়ে গেছে।"

আমি বললাম,"তুমি অবাস্তব কথা বলছ, কোনো ছেলেকে মেয়েতে রূপান্তরিত করা কখনোই সম্ভব নয়।"

চম্পা হাসলো,"হ্যাঁ, সম্ভব। তুমি একটু ওই রুমের ভিতরে গিয়ে বসো, আমি মোছার কাজ শেষ করে পাঁচ মিনিটের মধ্যে আসছি। এসে বলবো কীভাবে সম্ভব।"

আমার ব্যাগটা দেখিয়ে বললাম,"ব্যাগটা কি এখানেই থাকবে?"

চম্পা বলল,"না ওটা ঘরের ভিতরে রাখো।"

ব্যাগটা নিয়ে রুমের ভিতর চলে এলাম। অনেকক্ষণ ধরে এসি চলছিল বলে রুমের ভিতরটা বেশ ঠাণ্ডা। ঢুকে শরীরটা যেন জুড়িয়ে গেল। টেবিলের নীচে ব্যাগটা রেখে সোফায় বসলাম। দশ ফুট বাই দশ ফুটের ঘর। সোফা, খাট, একটা ছোটো টেবিল আর আলমারি রাখার পর ঘরে আর খুব বেশি জায়গা বাঁচেনি। তবে ছোটো হলেও রুমটা বেশ সুসজ্জিত। একটু উপরে ওয়াল ব্র্যাকেটে মাঝারি সাইজের এলইডি টিভি লাগানো।

পাঁচ মিনিটে না হলেও মিনিট দশেকের মধ্যেই দুই হাতে দুটো কোল্ড ড্রিংকসের গ্লাস নিয়ে চম্পা ঢুকলো। সোফায় বসে একটা আমার হাতে ধরিয়ে বলল,"তুমি কি এখন কিছু খাবে?"

বললাম,"না আমি বাড়ি থেকে বেরোনোর সময় খেয়ে এসেছি। তুমি ছেলে থেকে মেয়েতে রূপান্তরের ট্রেনিং নিয়ে কী বলবে বলছিল, সেটা বলো।"

চম্পা সোফায় আমার গা ঘেষে এলো, তারপর নিজের গ্লাসে চুমুক দিয়ে বলল,"ট্রেনিং নিয়ে তুমি এত ভাবছো কেন? ট্রেনিংয়ে তোমাকে সাংঘাতিক কিছু করতে হবে না, শুধু মেয়েরা যেভাবে থাকে সেভাবে থাকা অভ্যাস করতে হবে।"

আমি বললাম,"মেয়েদের মতো থাকা অভ্যাস করলেই কেউ মেয়ে হয়ে যায়?"

চম্পা বলল,"যায়, বিশ্বাস না হলে কিছুদিন আমি যেভাবে বলব সেভাবে থেকে দেখো।",তারপর এক হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরে আমার কানের কাছে মুখ নিয়ে এসে বলল,"আজ সন্ধ্যায় বিউটি পার্লার থেকে একটা মেয়ে আসবে। সে তোমাকে এমন করে সাজিয়ে দেবে যে বিশাল আজকেই তোমার সঙ্গে ফুলসজ্জা করতে চাইবে।"

চম্পার সঙ্গে আমার পরিচয় এক ঘন্টাও হয়নি, কিন্তু এমন অন্তরঙ্গ ভাবে কথা বলছে যেন আমরা কত দিনের পরিচিত। ওর কথা শুনে কেন জানি না আমার বুকের মধ্যে ধড়াস ধড়াস করতে লাগলো। লজ্জায় লাল হয়ে গিয়ে আমি বললাম,"এসব করে তোমার কী লাভ জানি না, তবে কাউকে এই পদ্ধতিতে মেয়ে বানানো যায় আমি বিশ্বাস করি না।"

চম্পা বলল,"তোমার বিশ্বাস করায় না করায় কিছু যায় আসে না। তুমি এখন থেকে আমার কথা শুনে চলবে। কারণ আমি তোমার ট্রেনার। রান্না করতে কিছু জানো?

রান্না করতে আমার ভালোই লাগে, বাড়িতে প্রায়ই রান্না করি আমি। কিন্তু সে কথা বলা ঠিক হবে কিনা বুঝতে পারলাম না। বললাম,"কিছু কিছু জানি। কিছু দিন আগেই মায়ের শরীর খারাপের সময় ভাত, মাছের ঝোল রান্না করেছি।"

চম্পা বলল,"ওতেই হবে। বাকিটা আমি শিখিয়ে দেব। মনে রাখবে আজ থেকে তুমি সব সময় মেয়েদের পোশাক পরে থাকবে, প্রতিদিন দুইবেলা রান্না করবে, ঘরদোর সাফ করবে, বাসন মাজবে, আর রাতে তোমার বিশাল আঙ্কেলের বউ হবে। ওকে?"

এই সব কথা শুনতে আমার যেমন লজ্জা করছিল, কথাগুলো তেমন অবিশ্বাস্য মনে হচ্ছিল। একজন পুরুষ মানুষ হয়ে আমাকে আর এক পুরুষ মানুষের বউ হতে হবে! কিন্তু এরা কেউই আমাকে পুরুষ মানুষ হিসেবে বিবেচনা করছে না, এদের কাছে আমি মেয়ে। কোনো উত্তর না দিয়ে চুপ করে রইলাম।

চম্পার ঠোঁটে দুষ্টামির হাসি ফুটে উঠল,"চুপ করে আছো কেন, রোজ রাতে বিশাল আঙ্কেলের বউ হবে তো?"

আমি তাও চুপ করে আছি দেখে গম্ভীর গলায় বলল,"যা জিজ্ঞেস করব তৎক্ষণাৎ তার উত্তর দেবে। এটা ট্রেনিংয়ের নিয়ম। আর ট্রেনিং নিতে না চাইলে বলে দাও, আমি বিশালকে ফোন করে জানিয়ে দিচ্ছি।"

বিশাল আঙ্কেলের কাছে আমার ভিডিওগুলো আছে। সেগুলো দিয়ে বিশাল আঙ্কেল আমার সব কিছু শেষ করে দিতে পারে। তাছাড়া আমি ট্রেনিংয়ের সময় সহযোগিতা করিনি এটা চ্যাটার্জি সাহেব জানলে আমার চাকরি থাকবে না। ভয়ে ভয়ে বললাম,"বিশাল আঙ্কেলকে ফোন কোরো না প্লিজ, আমি রিপ্লাই দিবো।"

-"বেশ বলো, রোজ রাতে বিশাল আঙ্কেলের বউ হবে তো?"

-"হবো।"

-"তুমি বিশাল আঙ্কেলের বউ হলে, বিশাল আঙ্কেল তোমার কী হবে?"

-"বর।"

-"রাতের বেলায় বর বউয়ের সঙ্গে কী করে?"

লজ্জায় কান গরম হয়ে গেল। চম্পা ধমক দিল,"লজ্জা পাচ্ছো কেন, বর বউয়ের সঙ্গে রাতের বেলায় কী করে বলো!"

-"মিলন।"

-"ট্রেনিংয়ের সময় মিলন, সঙ্গম, মৈথুন এসব সাধু বাংলা চলবে না, বলবে চোদাচুদি করে। ওকে? আবার বলো বর বউয়ের সঙ্গে রাতের বেলায় কী করে?"

-"চোদাচুদি করে।"

-"বর কী দিয়ে চোদে?"

এক মুহুর্ত থমকালাম, তারপর বললাম,"বাড়া দিয়ে।"

-"গুড গার্ল। এবার বলো বর বউয়ের কী চোদে?"

-"গুদ।"

-"এক্সেলেন্ট। ট্রেনিংয়ের সময় এবার থেকে এই সব শব্দ ব্যবহার করবে। ওকে?"

আমি বললাম,"ওকে।"

চম্পা হাসলো,"বিশাল তোমার বর হবে তুমি হবে ওর বউ। সেই হিসেবে ট্রেনার হলেও আমি তোমার সতীন।"

'সতীন' শুনে আমি চমকে উঠলাম, জিজ্ঞেস করলাম,"তুমি কি তাহলে বিশাল আঙ্কেলের বউ?

আমার কথা শুনে চম্পা খিলখিল করে হেসে উঠলো,"হুম, আমি তোমার বিশাল আঙ্কেলের বউ, কিন্তু...

আমি অবাক হয়ে বললাম,"কিন্তু কী?"

চম্পার ঠোঁটে কৌতুক মেশান হাসি ফুটে উঠল,"আমি তোমার বিশাল আঙ্কেলের বউ, কিন্তু ফুল বউ না, হাফ বউ।", আমি তখনো অবাক হয়ে তাকিয়ে আছি দেখে বলল,"বুঝতে পারলে না, তাই তো? আচ্ছা বুঝিয়ে বলছি। আমার স্বামী বিদেশে থাকে। বছরে দুই তিন বার আসে। সে যখন আসে আমি তখন তার বউ হয়ে থাকি আর বাকি সময় তোমার বিশাল আঙ্কেলের বউ হয়ে থাকি। তাই আমি আমার বিয়ে করা স্বামীর হাফ বউ আর তোমার বিশাল আঙ্কেলের হাফ বউ।"

এই বিচিত্র ব্যাখ্যা শুনে আমি মজা পেলেও এই নিয়ে কিছু বলা উচিত কিনা বুঝতে পারলাম না। জিজ্ঞেস করলাম,"তুমি থাকো কোথায় বলতো?"

ও মুচকি হেসে বলল,"আমি এই বিল্ডিংয়েই থাকি। থার্ড ফ্লোরে। তবে মাঝে মাঝে বিশালের ঘরদোর পরিষ্কার করে দিতে আসি, আর হাফ বউ হলেও, বউ তো, তাই যখন রাতে ডাকে তখন আসতেই হয়, তবে কিছুদিন পর তুমি পুরোপুরি মেয়েতে রূপান্তরিত হয়ে গেলে ও হয়তো আমাকে আর ডাকবে না।"

চম্পার কথায় আমার হাসি পেল। বাধ্য হয়ে আমাকে এই অবাস্তব পরিকল্পনার শরিক হতে হচ্ছে। কিন্তু কোনো পুরুষকে নারীতে রূপান্তরিত করবার এই পরিকল্পনা কখনোই সফল হতে পারে না।। বললাম,"যতই চেষ্টা করা হোক, একটা ছেলেকে কখনোই মেয়েতে রূপান্তরিত করা সম্ভব নয়।"

চম্পা বলল,"আমার কথা মিলিয়ে নিও, এই ভাবে এক মাসের মধ্যেই তুমি অনেকটাই মেয়ে হয়ে যাবে। প্রতিদিন মেয়েদের মতো থাকতে থাকতে আর পুরুষ মানুষের গাদন নিতে নিতে এক বছরে তুমি পুরোপুরি মেয়ে হয়ে যাবে। এটা সম্ভব। আমার বাপের বাড়ি যেখানে সেখানে একটা ছেলেকে এভাবে নিজের চোখে মেয়েতে রূপান্তরিত হতে দেখেছি।

জিজ্ঞেস করলাম, "তোমার বাপের বাড়ি কোথায়?"

চম্পা বলল,"বিহারে, সমস্তিপুরে। একদম সত্যি বলছি, স্বামী স্ত্রী ও এক ছেলের সংসার। ছেলেটার নাম রঞ্জন। অথচ ওদের মেয়ের খুব সখ। মেয়ের শখ তো একটা মেয়ে পয়দা কর, তা না করে ওরা ছেলেটাকেই সব সময় মেয়েদের পোশাক পরিয়ে, মেয়েদের মতো সাজিয়ে রাখত। খেলার জন্য পুতুল আর খেলনা বাসনপত্র কিনে দিত। এই ভাবে মেয়েদের মতো থাকতে থাকতে বড়ো হয়ে সেই ছেলে সত্যি সত্যিই মেয়ে হয়ে গেল। ওষুধ খেয়ে বড়ো বড়ো দুধ বানিয়েছিল, তারপর অনেক রকম চিকিৎসা করিয়ে এখন পুরোপুরি মেয়ে হয়ে গেছে। ওর নাম এখন রঞ্জনা।"

আমি অবাক হয়ে বললাম,"এটাও কি সম্ভব!"

চম্পা বলল,"এখন রঞ্জনার কথা বাদ দাও বেবি। সম্ভব কিনা কিছুদিন পর নিজেই দেখতে পাবে বেবি।", তারপর আলমারি থেকে পিঙ্ক রঙের গাউন বের করে সোফার উপর ছুঁড়ে দিয়ে বলল," এই রুমের সঙ্গে অ্যাটাচ্ড বাথরুম আছে। বাথরুমে গিয়ে চান করে এটা পরে এসো।"

কোনো কথা না বলে গাউনটা হাতে নিয়ে আমি বাথরুমে ঢুকতে যাচ্ছি, চম্পা বলল,"স্টপ!"

প্রথমে থমকে দাঁড়ালাম, তার পর পেছন ফিরে বললাম,"কিছু বলবে?"

-"তখন থেকে কী চিবিয়ে চলেছ বলো তো?"

-"চিউইংগাম।"

-"কাছে এসো।"

কাছে যেতেই হাত ধরে একদম কাছে টেনে নিয়ে চম্পা দুই হাতে আমার মুখ ধরে বলল,"এবার একটা গেম খেলবো। গেমটা হলো তোমার মুখ থেকে চিউইংগামটা আমি আমার মুখে নিয়ে নেবো। ওকে?"

এরকম অদ্ভুত গেমের কথা কখনো শুনিনি, কিন্তু বিরোধিতায় গেলাম না, বললাম,"ওকে।"

ও আমার মুখে মুখ লাগিয়ে জিভ ঢোকানোর চেষ্টা করতেই আমার ঠোঁট শক্ত হয়ে গেল। আমি ইচ্ছে করে করিনি, নিজে থেকেই এটা হলো।

চম্পা বলল,"ঠোঁট শক্ত কোরো না, এটা একটা গেম। ঠোঁট নরম করে রাখো।"

আমি চেষ্টা করে ঠোঁট নরম রাখলাম। চম্পা আমার মুখের ভিতর নিজের জিভ ঢুকিয়ে চিউইংগাম খুঁজতে লাগলো। চ্যাটার্জি সাহেবের কথা মনে হলো আমার। এখন চম্পা কার্যত আমাকে চুমু খাচ্ছে, কিন্তু কাল চ্যাটার্জি সাহেব চুমু খাবার সময় শরীরে যে উত্তেজনা অনুভব করছিলাম এখন তা করছি না। বরং অস্বস্তি হচ্ছে, একটু পরেই ও জিভ দিয়ে চিউইংগামটা নিজের মুখে নিয়ে নিল। আমি হাঁপ ছেড়ে বাঁচলাম।

চম্পার চোখে কৌতুক, চিউইংগামটা নিজের মুখে নিয়ে চিবাতে চিবাতে ও বলল,"তোমাকে একটু টেস্ট করলাম বেবি, টি এ এস টি ই টেস্ট না, টি ই এস টি টেস্ট।"

  [চতুর্থ পর্ব সমাপ্ত]

রাধা কি তবে পুরোপুরি গে?
ভেবেছিলাম রাধা বাইসেক্সুয়াল হবে,
বিশালবাবুর জাদরেল বাড়ার ঠাপ খেয়ে চম্পার সাথে মিলেমিশে স্বান্তনা পাবে।
রঞ্জনার ইন্ট্রোডাকশন ভালো লেগেছে,বাকি গল্প কোন দিকে মোড় নেয় সেটাই ভাবছি।
রেপু রইলো
[+] 3 users Like Kuytr4's post
Like Reply
#12
আপনার লেখার স্টাইলটা দুর্দান্ত  clps পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম।

[Image: Images-2-2-1.jpg]

[+] 2 users Like Somnaath's post
Like Reply
#13
রূপান্তর (পঞ্চম পর্ব)

শুধু যৌনতার জন্য আমি এই গল্পটি লিখছি না। মানুষের যৌনতার একটি বিশেষ দিক নিয়ে আলোকপাত করতে চেয়েছি এই লেখায়। তবে আট পর্বের এই উপন্যাসিকায় প্রয়োজন অনুযায়ী যৌনতা থাকবে। সঙ্গে থাকুন। পড়ার পর মন্তব্য করতে ভুলবেন না। ]

মুখের মধ্যে চম্পার মুখের স্বাদ নিয়ে আমি বাথরুমে ঢুকলাম।
গাউনটার সঙ্গে যে আরো কিছু মোড়া আছে তখন খেয়াল করিনি। বাথরুমে ঢুকে দেখলাম সঙ্গে ব্রা আর প্যান্টিও রয়েছে। আমি আগে কখনো ব্রা পরিনি, সেই হিসেবে এটাই হবে আমার প্রথম ব্রা। আমার স্তনের মাপ এখন যা দাঁড়িয়েছে তাতে লুজ ফিটিং শার্ট পরে লুকানো যায় না, সেই জন্য আমি নিজেই কিছুদিন ধরে ব্রা পরার কথা ভাবছিলাম।  পোশাকগুলো  দরজার পেছনের হ্যাঙ্গারে ঝুলিয়ে রেখে যে কাপড়টা পরে ছিলাম সেটা কেচে নিয়ে চান করে নিলাম।

পোশাক পরার সময় দেখলাম ব্রা ও প্যান্টি দুটোই মাপে ছোট, গায়ে এত চেপে বসেছে যে হাঁসফাঁস লাগছে। ও দুটোকে দরজার পেছনের হ্যাঙ্গারে ঝুলিয়ে রেখে শুধু গাউন পরে বেরিয়ে এলাম।

ব্যাগ থেকে ময়েসচারাইজারের বোতল নিয়ে হাতে পায়ে মেখে ডাইনিং রুমে এলাম। দেখি চম্পা একটা চেয়ারে বসে তখনো আমার মুখ থেকে নেওয়া চিউইংগামটা চিবুচ্ছে।

টি ই এস টি টেস্ট মানে পরীক্ষা। চম্পা আমার পরীক্ষা নিয়েছে। কী পরীক্ষা নিয়েছে আমি জানি, আমার মুখে মুখ লাগিয়ে চিউইংগাম নেবার সময় ও দেখতে চেয়েছিল নারীর চুমু আমাকে কতটা উত্তেজিত করে। আমি জানি আমি ওর পরীক্ষায় পাশ করেছি। পুরুষ মানুষকে একটি মেয়ে চুমু খেলে পুরুষ মানুষটির শরীরে যেভাবে উত্তেজনা তৈরী হবার কথা আমার শরীরে তা হয়নি। উত্তেজনা তো দূরের কথা, আমি কেমন যেন অস্বস্তি বোধ করছিলাম। অথচ গতকাল চ্যাটার্জি সাহেব যখন চুমু খেয়েছিলেন তখন প্রথমে একটু অস্বস্তি বোধ হলেও কিছুক্ষণের মধ্যেই শরীরে সুখের তীব্র অনুভূতি শরীর জুড়ে ছড়িয়ে পড়েছিল। এর অর্থ খুব পরিষ্কার, পুরুষের সংস্পর্শে যে শরীর সাড়া দেয়, নারীর সংস্পর্শে সেই শরীর সাড়া দেয় না। কিন্তু সত্যিই কি দেয় না? নিশ্চিত হতে হলে আরো একবার খেলাটা খেলতে হবে।

চম্পাকে বললাম,"তোমার শেখানো খেলাটা আর একবার খেলতে চাই আমি, খেলবে?"

চিউইংগাম চিবুতে চিবুতে চম্পা সংশয়ের দৃষ্টিতে আমার দিকে তাকাল। ও বোধহয় ভাবছে একটু আগে আমার সঙ্গে ও যে খেলাটা খেলেছে আমি সেটা উপভোগ করেছি আর তাই সেই উপভোগ্য অভিজ্ঞতা পেতে চাইছি আবার। ওকে আশ্বস্ত করবার জন্য বললাম,"আমি আরো একবার টেষ্ট করতে চাই, টি এ এস টি ই টেস্ট নয়, টি ই এস টি টেস্ট, প্লিজ হেল্প মি।"

ও হাসল, দাঁত দিয়ে চিউইংগামটা চেপে ধরে আমাকে দেখিয়ে আহ্বান জানাল,"ওকে বেবি, কাম অন!"

আমি দুই হাতে ওর মুখ ধরে মুখে মুখ লাগাতেই ও চিউইংগামটা মুখের ভিতরে ঢুকিয়ে নিল। ফলে আমাকেও আমার জিভটা ওর মুখের ভেতর ঢুকাতে হলো। আমার জিভ চিউইংগামটার নাগাল পেতেই ও নিজের জিভ দিয়ে সেটা অন্য দিকে টেনে নিল। বেশ কয়েক বার একই ঘটনা ঘটল। ফলে জিভে জিভে যুদ্ধ শুরু হলো। কিছুক্ষন চেষ্টার পর আমি হার স্বীকার করে সরে আসতে চাইলাম। ঠিক তখনই ও আমার মুখে চিউইংগামটা ঠেলে ঢুকিয়ে দিয়ে মুখ সরিয়ে নিল।

 এই খেলার ফলে দুজনেরই মুখ লালা মাখামাখি হয়ে আছে। আমার দিকে একটা টিসু আগিয়ে দিয়ে নিজে একটা দিয়ে মুখ মুছল, তারপর মুচকি হেসে জিজ্ঞেস করল,"টেস্টের রেজাল্ট কী?"

মৃদু হেসে বললাম,"রেজাল্ট পজেটিভ। মনের দিক থেকে আমি মেয়ে, কিন্তু...

চম্পা বলল,"মনে কোনো 'কিন্তু' রেখো না বেবি। এর থেকেও আরো ভালো টেষ্ট আছে একটা।"

-"কী টেস্ট?"

-"স্মেল টেস্ট।"

-"সেটা আবার কী?"

-"করে না দেখালে বোঝাতে পারব না।"

-"বেশ তো করে দেখাও।"

-"ওকে করব, তবে তুমি সহযোগিতা না করলে সম্ভব নয়।"

-"বেশ তো কীভাবে সহযোগিতা করতে হবে বলো?"

-"স্থির হয়ে দাঁড়িয়ে থাকতে হবে। আমি তোমার বাঁড়াটা নিয়ে কিছু পরীক্ষা করব, আপত্তি করতে পারবে না।"

এক মুহুর্ত থমকালাম, আমার যে একটা বাঁড়া আছে আমি ভুলেই গেছিলাম। কিন্তু চম্পা যা করতে চাইছে তাতে কোনো লাভ হবে বলে আমার মনে হলো না। বললাম,"আপত্তি করব না, কিন্তু এই টেস্টের কোনো মানে হয় না, ওখানে পুরুষ বা নারী যেই টাচ করুক প্রতিক্রিয়া হবেই।"

-"আমি টাচের কথা বলিনি, স্মেলের কথা বলেছি।"

-"মানে?"

-"স্থির হয়ে দাড়াও, এখুনি দেখতে পাবে, আগে বলো তুমি কি এখন চান করার সময় বাঁড়াটা ধুয়েছিলে?।"

লজ্জায় রাঙা হয়ে বললাম,"না, আজ দুবার চান করেছি কিন্তু একবারও ধোয়া হয়নি। আমি আসলে রোজ ধুই না"

চম্পা বলল,"গুড, এবার স্থির হয়ে দাঁড়াও একটু।"

চম্পার কথা মতো স্থির হয়ে দাঁড়ালাম। ও ধীরে ধীরে আমার গাউন উপর দিকে তুলে ধরল,"হেই বেবি, প্যান্টি পরনি কেন?"

-"ব্রাও পরিনি আমি। দুটোই অসম্ভব টাইট হচ্ছে।"

-"ওকে", চম্পা আমার বাঁড়াটাকে এক হাত দিয়ে চেপে ধরল,"বিউটি পার্লারের মেয়েটাকে তোমার মাপ মতো ব্রা আর পেন্টি আনতে বলে দেব।"

আমার বাঁড়াটা হাতে ধরায় আমার সাংঘাতিক কাতুকুতু লাগছে। চম্পা মুন্ডির আবরক চামড়াটা আঙ্গুল দিয়ে পেছন দিকে সরিয়ে খাঁজের গায়ে আঙ্গুল ঘসল কিছুক্ষণ তারপর বলল,"ইসস্ ভালোই ময়লা জমেছে, না ধুয়ে ভালো করেছ, ধুয়ে ফেললে এই টেস্টটা করা যেত না।"

মুন্ডির খাঁজে আঙ্গুল দিয়ে ভালো করে ঘষে নিয়ে সে আগে একবার নিজে শুঁকে দেখল, তারপর আমার নাকের কাছে নিজের আঙ্গুলগুলো এনে বলল,"কেমন লাগছে গন্ধটা?"

ঘেন্নায় গা ঘুলিয়ে উঠল, বললাম,"ইসস্ ছিঃ কি বিশ্রী গন্ধ! তোমার কি ঘেন্না লাগে না?"

চম্পা হেসে বলল,"একটু পরেই এই প্রশ্নের উত্তর পেয়ে যাবে। এরপর আমি এখন আর একটা গেম খেলব বেবি।"

-"আবার কী গেম?"

-" ইমাজিন গেম। কল্পনা করার খেলা এই গেমে তোমাকে আগে চোখ বন্ধ করতে হবে।"

-"তারপর?"

-"তারপর তোমার মুখে মুখ লাগিয়ে আমি আবার চিউইংগামটা তোমার মুখ থেকে  নিজের মুখে নেবো। তুমি কিন্তু সেই সময় চোখ খুলতে পারবে না। ওকে?"

-"ওকে, কিন্তু কী কল্পনা করতে হবে আমাকে?"

-"তোমাকে কল্পনা করতে হবে তোমার মুখ থেকে যে চিউইংগামটা নেবার চেষ্টা যে করছে সে আমি না।"

-তাহলে?"

-"তোমার মুখ থেকে চিউইংগামটা নেওয়ার চেষ্টা করছে তোমার বিশাল আঙ্কেল। ওকে? চোখ বন্ধ করে তোমাকে চিন্তা করতে হবে যে বিশাল আঙ্কেল তোমার মুখে মুখ লাগিয়ে চিউইংগামটা নেবার চেষ্টা করছে।"

-"ওকে।"


-"তাহলে শুরু করা যাক।"

আমি চোখ বন্ধ করলাম। বিশাল আঙ্কেলের মুখটা মনে মনে কল্পনা করছি। চম্পা তার একটা হাত আলতো করে আমার বুকে বোলাচ্ছে, আমি কল্পনা করছি ওটা চম্পার হাত নয়, বিশাল আঙ্কেলের রোমশ হাত। বিশাল আঙ্কেলের পুরুষালী ছোঁয়ায় আমার শরীর শিরশির করে উঠলো। আর তখুনি বিশাল আঙ্কেলের শরীরের গন্ধ নাকে পেলাম। তার শরীরের উগ্র গন্ধের সঙ্গে গোল্ড ফ্লেক তামাক আর পার্ক এভিনিউয়ের মিশ্রিত পরিচিত গন্ধ।  বিশাল আঙ্কেল দুই হাতে আমার মুখ ধরে আমার ঠোঁটের উপর ঠোঁট চেপে ধরল, নিজের অজান্তেই আমার ঠোঁট দুটো ফাঁক হয়ে গেল। বিশাল আঙ্কেলের জিভ আমার মুখের ভিতর খেলা করছে, আমি আমার জিভটা বিশাল আঙ্কেলের জিভে ছোঁয়ালাম। কাল চ্যাটার্জি সাহেবের কাছে এই খেলাটা শিখেছি। শরীর জুড়ে অদ্ভুত আনন্দ ছড়িয়ে পড়ছে। হঠাৎ বিশাল আঙ্কেল নিজের মুখটা সরিয়ে নিল। চমকে উঠে দেখলাম বিশাল আঙ্কেল নয়, চিউইংগামটা চিবুতে চিবুতে চম্পা মুচকি মুচকি হাসছে। আমার মুখ থেকে কখন সেটা তার মুখে চলে গেছে। কল্পনার জগৎ থেকে বাস্তবে ফিরে আসার চেষ্টা করলাম, কিন্তু শরীরের মধ্যে তৈরি হওয়া একটু আগের অনুভূতিটা আমাকে আচ্ছন্ন করে রেখেছে।

চিউইংগাম চিবুতে চিবুতে চম্পা আমার নাকের কাছে আমার বাঁড়া ধরা হাতের আঙ্গুলগুলো এনে বলল,"ওয়েল ডান বেবি, এবার বলো গন্ধটা এখন কেমন লাগছে।" 

একটু আগে গন্ধটা যেমন বিশ্রী লেগেছিল এখনো তেমনিই বিশ্রী লাগছে, কিন্তু এখন গন্ধটার মধ্যে কেমন যেন মাদকতা আছে। ঠিক ভাষায় ব্যক্ত করা যাবে না, কেমন যেন নেশা ধরানো গন্ধ। আমার নিজেরই পুরুষ গন্ধ আমার কাছেই মাদকতাময় মনে হচ্ছে!

চম্পা আবার জিজ্ঞেস করল,"সত্যি করে বলো এখন গন্ধটা কেমন লাগছে?"

সত্যি কথাটা বলতে লজ্জা করছে, তবুও বললাম,"এখন আগের মতো খারাপ লাগছে না।"

চম্পা বলল,"আমি জানতাম লাগবে না। মনের দিক দিয়ে তুমি যে মেয়ে এটাও তার একটা প্রমাণ।"

যৌনতা বিষয়ে আমাদের যা কিছু জ্ঞান তা আমরা হয় অভিজ্ঞতা থেকে পাই, না হয় বন্ধুবান্ধবদের কাছে পাই। আমি সবসময় নিজেকে গুটিয়ে রাখতাম বলে যৌনতা বিষয়ে আমার যা অভিজ্ঞতা সবটাই অভিজ্ঞতা থেকে পাওয়া। সেই অভিজ্ঞতাকে ঠিক মতো মূল্যায়ন করতে পারিনি বলে তার মধ্যে লুকিয়ে থাকা সত্যটা বুঝতে পারিনি। যেমন পর্ন মুভিতে নারীপুরুষের দেহ মিলনের দৃশ্য দেখার সময় আমি মূলত পুরুষাঙ্গ দেখে উত্তেজিত হতাম, পুরুষ মানুষের আদর খেয়ে নারীর অভিব্যক্তি দেখে নিজেকে সেই নারীর জায়গায় কল্পনা করতাম। নারীর শরীর কখনো আমার মনে যৌন আকাঙ্ক্ষা তৈরি করেনি, কারণ শুধু শরীরে নয় মনের দিক থেকেও আমি নারী। সেই জন্যেই সেদিন জেবার পায়ুপথে ওষুধ লাগানোর সময় আমি তার যন্ত্রণার সহমর্মী হয়েছি কিন্তু তার নগ্ন নিম্নাঙ্গ দেখে আমার মনে বিন্দুমাত্র যৌন ইচ্ছা জাগেনি।

পুরুষাঙ্গ ছাড়া আমার শরীরে আর কোনো পুরুষ চিহ্ন নেই। আর পুরুষাঙ্গ বলতে যে অঙ্গটি আছে তা অস্বাভাবিক রকমের ক্ষুদ্র, এত ক্ষুদ্র যে সেটাকে অসম্পূর্ণ বলা উচিত। তাহলে আমি কী? নারী না পুরুষ? স্কুলের জীবন বিজ্ঞান বইয়ে পড়েছিলাম পুরুষদের দেহ কোষে থাকে XY ক্রোমোজোম আর নারীদের থাকে XX ক্রোমোজোম, কিন্তু আমি তো জানি না আমার শরীরে কোন ক্রোমোজোম আছে। কিন্তু অসম্পূর্ণ পুরুষাঙ্গটা বাদ দিলে দেহ ও মনে সব দিক দিয়ে আমি নারী।

নিজেকে এইভাবে নতুন করে আবিষ্কার করে আমি কেমন বিহ্বল হয়ে পড়েছিলাম। কিন্তু আরো ভালো করে বিষয়টা বুঝে নিতে হবে আমাকে। চম্পাকে বললাম,"দয়া করে আমার একটা উপকার করবে, চম্পা, প্লিইইইজ!"

-কী উপকার বলো।"

-"আজকের রাতটা বিশাল আঙ্কেল আমাকে যেন কিছু না করে দয়া করে তার ব্যবস্থা করে দাও। আমি আজকের দিনটা নিজেকে নিয়ে ভাবতে চাই, বুঝতে চাই।"

চম্পা হাসলো,"ওকে বেবি, আজ বিশাল তোমাকে কিছু করবে না। আমি অলরেডি ভেবে রেখেছি ট্রেনার হিসেবে তোমাকে শেখানোর জন্য আজ রাতে আমি আর বিশাল ফুলসজ্জার রোল-প্লে করব।"

আমি অবাক হয়ে বললাম,"রোল-প্লে মানে?"

-"রোল-প্লে বলতে পার এক ধরনের গেম বেবি। সেক্স গেম। একজন মানুষ একই পার্টনারের সঙ্গে একই ভাবে রোজ রোজ চোদাচুদি করলে একঘেয়েমি আসে, এই গেম একই পার্টনারের সঙ্গে  চোদাচুদির একঘেয়েমি কাটিয়ে বৈচিত্র্য নিয়ে আসে।"

-"তাই নাকি? এই গেম কীভাবে খেলতে হয়?"

-"নাম থেকেই বুঝতে পারছ এই গেম খেলার সময় রোল প্লে করতে হয়। দুজন মিলে খেলতে হয়। কে কীসের রোল প্লে করবে তা খেলার টপিক অনুযায়ী ঠিক হয়, যেমন রাগী শিক্ষক ও দুষ্টু ছাত্রী কিংবা সপ-লিফটার ও সিকিউরিটি গার্ড।"

-"কিন্তু খেলাটা কীভাবে খেলা হয়?"

-"খেলাটা তো সেক্স গেম, তাই দুই পার্টনার নিজের নিজের রোল প্লে করতে করতে শেষ পর্যন্ত  চোদাচুদিতে পৌঁছায়।"

-"বুঝলাম না, রোল প্লে করতে করতে চোদাচুদি পর্যন্ত পৌঁছায় কীভাবে?"

-"গেমের টপিক অনুযায়ী নিজের নিজের রোল প্লে করতে হয় বেবি। যেমন টপিক রাগী শিক্ষক ও দুষ্টু ছাত্রী হলে, পুরুষ পার্টনার রাগী শিক্ষকের রোল প্লে করবে আর মেয়ে পার্টনার দুষ্টু ছাত্রীর। শিক্ষক একদিন দুষ্টু ছাত্রীকে নিজের অফিস রুমে ডেকে পড়াশোনায় মনোযোগ না দেওয়ার জন্য খুব বকুনি দেয়, ছাত্রী ভুল হয়েছে বলে ক্ষমা চায়। শিক্ষক বলে গার্জেন কল করবে। ছাত্রী ভয় পেয়ে বলে প্লিজ স্যার গার্জেন কল না করে অন্য কোনো শাস্তি দেন। দরকার মতো দুজনেই সংলাপ বানিয়ে খেলা আগিয়ে নিয়ে যায়,শেষ পর্যন্ত শিক্ষক বলে, ঠিক আছে গার্জেন কল করব না, কিন্তু আমাকে একবার চুদতে দিতে হবে। এর পর ছাত্রী আর কী করবে? তাকে চোদোন খেতেই হয়।"

মজার খেলার আইডিয়া শুনে আমি হেসে ফেললাম,"কত কিছু মাথায় আসে তোমার! উফ্ফ!"

-"স্বামী বিদেশে থাকলে একা একা টাইম পাস করার জন্য এরকম অনেক কিছু করতে হয় বেবি!"

-"সপ লিফটার ও সিকিউরিটি গার্ড গেমে কী হবে আমি বুঝে গেছি। সপ লিফটিংয়ের কারণে সিকিউরিটি গার্ড মেয়েটিকে পুলিশের হাতে তুলে দিতে চাইবে, কিন্তু মেয়েটি বলবে প্লিজ স্যার আমাকে পুলিশের হাতে তুলে দেবেন না। তখন সিকিউরিটি গার্ড বলবে বেশ তোমাকে পুলিশের হাতে তুলে দেব না, তবে তার বদলে আমাকে একবার ওই সব করতে দিতে হবে।"

চম্পা হাসতে হাসতে বলল," এই তো বেশ বুঝে গেছ, কিন্তু এখনো তোমার জড়তা কাটেনি বেবি,'ওই সব করতে দিতে হবে' মানে কী? সপ লিফটার মেয়েটিকে সিকিউরিটি গার্ড কী বলবে ঠিক করে বলো।"

আমি হেসে ফেললাম,"ওকে বাবা, ভুল হয়েছে। সিকিউরিটি গার্ড সপ লিফটার মেয়েটিকে বলবে আমাকে একবার চুদতে দিতে হবে। ওকে?"

আমার কাঁধ চাপড়ে দিয়ে চম্পা বলল,"হুম এইবার হয়েছে, এইভাবে বলবে।"

আমি বললাম,"আর আজ তুমি যে রোল-প্লেটা করবে, মানে ফুলসজ্জার রোল-প্লে, সেটাতে কী হবে?"

-"ফুলসজ্জা মানে জানো তো? ফুলসজ্জা মানে ফুল দিয়ে সাজানো খাট। প্রথম রাতে এই খাটে ফেলে নতুন বউকে চোদা হয়।"

-"তার মানে আজ রাতে তুমি নতুন বউয়ের রোল প্লে করবে, তাই তো?"

-"ঠিক, তবে যে কোনো নতুন বউ নয়, আমি আজ তোমার রোল প্লে করব। বিশাল আঙ্কেলের সঙ্গে ফুলসজ্জার রাতে তোমাকে কী করতে হবে তা যেন আজকের রোল প্লে থেকে তুমি শিখে নিতে পারো।"

-"কিন্তু আমার আর তোমার ফুলসজ্জা একরকম হতে পারে না চম্পা।"

-"কেন?"

-"আমি মনের দিক থেকে মেয়ে হলেও শরীরের দিকে না। পুরুষ মানুষ সাধারণত মেয়েদের যে জায়গাটায় ঢোকায় সেই জায়গাটা তোমার আছে, কিন্তু আমার নেই।"

[এই পর্বের বাকি অংশের জন্য পরবর্তী পোস্ট দেখুন।]
 Shy but Sexy   Heart 291
[+] 3 users Like যোনিগন্ধা's post
Like Reply
#14
পঞ্চম পর্বের বাকি অংশ:

আমার কথায় চম্পা এক মুহূর্ত ভাবল তারপর বলল,"ঠিক বলেছো, ফুলসজ্জার রাতে বিশাল আঙ্কেলকে তোমার গাঁড়েই ঢুকাতে হবে।"

আমার জেবার কথা মনে পড়লো। ওর হাসব্যান্ড যেভাবে চুদে ওর গাঁড় ফাটিয়ে দিয়েছিল সেই অবস্থা কি আমারও হবে? বললাম,"গাঁড়ে ঢুকালে কিন্তু খুব ব্যথা হয়।"

চম্পা বললো,"কী করে জানলে যে খুব ব্যথা হয়, কখনো নিয়েছ নাকি?"

আমি জেবার কথা চেপে গেলাম, বললাম,"গাঁড়ে ঢুকালে ব্যথা করে শুনেছি। আমি কখনো এসব করিনি।"

চম্পা হেসে বলল,"তার মানে তুমি এখনো ভার্জিন। ফুলসজ্জার রাতে নব বধূর ভার্জিনিটি হরণ করাটাই আসল। তোমার সঙ্গে বিশালের ফুলসজ্জাটা কোনো রোল প্লে হবে না, ওটা হবে সত্যিকারের ফুলসজ্জা।"

গুদ থাকলেই হাজবেন্ড গাঁড়ে ঢুকাবে না এমন কোনো নিয়ম নেই, জেবার হাজবেন্ড এমন ভাবে তার গাঁড় ফাটিয়ে দিয়েছিল যে পরের দিনও রক্ত পড়ছিল। চম্পাকে জিজ্ঞেস করলাম,"তুমি কি কখনো পেছনে নিয়েছ চম্পা?"

চম্পা বললো,"না বাবা, আমিও শুনেছি পেছনে ঢুকালে খুব ব্যথা হয়। বিশাল অনেকবার ঢুকাতে চেয়েছে, কিন্তু ব্যথার ভয়ে আমি কখনো পেছনে ঢুকাতে দিইনি।" 

-"কিন্তু আমার রোল প্লে করতে হলে তোমাকে গাঁড়েই নিতে হবে, তাই না?"

চম্পা আগে এটা ভেবে দেখেনি। এখন আমার কথায় খুব সমস্যায় পড়ে গেছে মনে হলো,"সত্যিই তো! তাহলে কী হবে?"

আমি মুচকি হেসে বললাম,"সামনে তো অনেকবার নিয়েছ। আমাকে শেখাতে গিয়ে আজ না হয় গাঁড়েই নিলে, ভেবে দেখো তাহলে তোমাকেও রোল প্লে করতে হবে না, গাঁড়ের দিক দিয়ে তুমিও তো ভার্জিন, তাই তোমাদেরটাও সত্যিকারের ফুলসজ্জা হবে গো, !"

চম্পা রেগে আমার পিঠে একটা কিল বসিয়ে দিল,"যতটা আনাড়ি তোমাকে ভেবেছিলাম তুমি তা নও, তলায় তলায় তুমি একটা আস্ত শয়তান!"

আমি হো হো করে হেসে উঠলাম, চম্পাও আমার সঙ্গে হাসিতে যোগ দিল।


দুপুরের খাবার খেয়ে একটু গড়িয়ে নেবো বলে বিছানায় শুলাম। কাল রাতে ভালো করে ঘুম হয়নি বলে বেশ ঘুম পেয়ে গেল। ঘুম ভাঙ্গলো যখন তখন ছটা বেজে গেছে।

বিউটি পার্লারের মেয়ে দুটো এল আরো দেরি করে। বিয়ের সিজন চলছে বলে এখন নাকি তাদের খুব কাজের চাপ।

ওদের একজন ফেসিয়াল করবে বলে আমার মুখে ক্রিম মাখাতে লাগলো। ক্রিম দিয়ে ম্যাসেজ করা যখন শেষ হলো অন্য মেয়েটি ততক্ষণে দেখি চম্পার মুখে ফেসপ্যাক লাগিয়ে হাত ও পায়ের নখের কিওরিং শুরু করেছে। আমার ফেসিয়াল করতেই অনেকটা সময় লাগলো। ফেসিয়ালের পর তারা তুলোতে এক ধরনের তরল নিয়ে নাক ও কানের লতিতে ঘষতে ঘষতে বলল এবার আমার নাক ও কান ফুটানো হবে। নাক কান ফুটানোর কথায় আমি প্রথমে খুব ভয় পেয়েছিলাম, কিন্তু পিয়ার্সিং গান দিয়ে পাঁচ মিনিটেরও কম সময়ে তারা আমার নাক ও কান ফুটো করে মেটাল রিং পরিয়ে যখন আমার মুখের সামনে আয়না ধরল আমি অবাক হয়ে দেখলাম রিং পরে আমার লুকস একদম পাল্টে গেছে। একটা টিউব থেকে ডিসিইনফেকটেন্ট জেল নিয়ে মেয়েটা আমার নাকে, কানে লাগিয়ে দিল। এই জেলটা আজ সারা রাত লাগানো থাকবে। সেদিনের মতো আমার আর কিছু করার ছিল না। আমি সবার জন্য চা করতে গেলাম।


 চা নিয়ে এসে দেখি চম্পাকে সাজানো চলছে। চা পানের বিরতির পর মেকআপ শুরু হলো। ফাইনাল টাচের পর দেখি চম্পাকে চেনাই যাচ্ছে না। গাঢ অরেঞ্জ রঙের বেনারসি শাড়ি, ওয়েডিং  খোঁপা, চোখের পাতায় মাশকারা, কাজল, লিপলাইনার করে শাড়ির শেডের সঙ্গে সামঞ্জস্য রেখে লিপস্টিক রাঙানো ঠোঁটে একদম নতুন বউ।

চা খেয়ে মেয়ে দুটো চলে যাবার পর চম্পাকে বললাম তোমাকে এত সুন্দর লাগছে যে আজ বিশাল আঙ্কেল পাগল হয়ে যাবে।

চম্পা হেসে বলল,"পুরুষ মানুষকে পাগল করব কী, ওরা তো এমনিতেই পাগল।"

আমি বললাম,"কেন এই কথা বলছ?"

ও বলল,"আমার এক্সপিরিয়েন্স আছে বলেই বলছি বেবি। ওরা চোদার সময় কেমন পাগল হয়ে যায়, তুমি আজ নিজের চোখেই দেখতে পাবে।"

আমি বললাম,"তোমরা তো দরজা বন্ধ করে  ফুলসজ্জা করবে আমি দেখব কীকরে?"

চম্পা বলল,"বিশালকে আমি বলে রেখেছি  দরজা বন্ধ করবে না। দরজা একটু ফাঁক করলেই তুমি ভিতরে কী হচ্ছে সব কিছু দেখতে পাবে।"

এর পর একথা সেকথা বলে আমরা বিশাল আঙ্কেলের আসার অপেক্ষা করতে লাগলাম। বিশাল আঙ্কেল এল দশটার সময়। আমিই দরজা খুললাম। ওকে দেখে আমার বুকের ভিতর কেমন ভয় ভয় করছিল কিন্তু দেখলাম ও আমার দিকে একবারও তাকালো না। নিশ্চয়ই চম্পা কিছু বলে রেখেছে।

যদিও ওরা রোল প্লে করবে তবুও ফুলসজ্জা তো! একটু ফুলের ছোঁয়া না থাকলে ফুলসজ্জা কীসের? ফুলদানিতে এক গোছা গোলাপ ফুল ছিল, একসময় তার থেকে কয়েকটা নিয়ে আমি পাপড়িগুলো ছিঁড়ে ওদের বিছানায় ছড়িয়ে দিয়েছিলাম।

খাবার খাওয়া হলে ওরা বিছানায় চলে গেল। কিন্তু খাবার টেবিল পরিষ্কার করে বাসনকোসন ধুতে আমার মিনিট দশেক দেরি হয়ে গেল বলে শুরুটা দেখতে পেলাম না।

 আমি যখন নিঃশব্দে দরজা ফাঁক করলাম, দেখলাম পুরো বিছানাটাই দেখা যাচ্ছে। বিশাল আঙ্কেল  দুই হাতে চম্পার মুখটা ধরে তার ঠোঁটে রাক্ষসের মতো চুমু খাচ্ছে। আসতে দেরি করে ফেলায় ফুলসজ্জার শুরুটা যেমন দেখতে পেলাম না তেমনি আমি যে বিছানায় গোলাপের পাপড়িগুলো ছড়িয়ে রেখেছি সে ব্যাপারে ওদের প্রতিক্রিয়াও জানতে পারলাম না। বিশাল আঙ্কেল চম্পাকে এমন ভাবে চুমু খাচ্ছে যেন ওর ঠোঁট দুটো কামড়ে খেয়ে নেবে। চম্পা শুধু উম উম শব্দ ছাড়া কিছু করতে পারছে না। হঠাৎ চুমু খাওয়া ছেড়ে বিশাল আঙ্কেল চম্পার মাই নিয়ে পড়ল। ব্লাউজের উপর থেকেই মাই দুটো জোরে জোরে টিপতে চম্পা অস্ফুট আর্তনাদ করে উঠলো,"উহহহহ আস্তেএএএ...

পুরুষ মানুষের পাগলামি কাকে বলে এবার দেখলাম । বিশাল আঙ্কেল চম্পার ব্লাউস ধরে জোরে টান দিল। ব্লাউজের হুকগুলো পটাপট করে ছিঁড়ে গিয়ে তার ব্রেসিয়ার ঢাকা স্তনদুটো উন্মুক্ত হয়ে পড়লো। চম্পার স্তন দুটো যেন ব্রেসিয়ার ফেটে বেরিয়ে আসতে চাইছে। ব্রেসিয়ারের হুক খুলে দিতে ও দুটো যেন মুক্তি পেল। উন্মুক্ত স্তনদুটোকে কিছুক্ষন নিষ্ঠুর ভাবে টিপে বিশাল আঙ্কেল স্তন দুটোয় মুখ লাগিয়ে দিল। কামড়ে, চুষে চম্পাকে অস্থির করে তুলে একসময় ঝট করে নিজের জাঙ্গিয়া খুলে ফেললো। আমি আগে বিশাল আঙ্কেলের বাঁড়া দেখিনি। এখন দেখলাম গোখরো সাপের মাথার মতো জিনিসটা জাঙ্গিয়া খুলতেই যেন ফুঁসে উঠেল। উপর দিকে পঁয়তাল্লিশ ডিগ্রি কোণে মুখ করে  দাঁড়িয়ে থাকা পুরুষাঙ্গটা দেখে আমার শরীর যেন অবশ হয়ে গেল। মুণ্ডির চামড়াটা পেছন দিকে গুটিয়ে যাওয়ায় হাঁসের ডিমের মতো মাথাটা দেখা যাচ্ছে। উত্তেজনাজনিত রক্তসঞ্চালনে জিনিসটা ফুলে টকটকে লাল হয়ে আছে।

বিশাল আঙ্কেল চম্পার কাঁধে চাপ দিয়ে তার মাথাটা নিজের বাঁড়ার কাছে নিয়ে আসতে চাইল। চম্পা একবার নিজেকে সরিয়ে নিল। ছাল ছাড়িয়ে বাঁড়ার মাথাটা তার ঠোঁটে ঠেসে ধরে বিশাল আঙ্কেল বলল,"ভালো করে চুষে দাও রাধা ডার্লিং।"

ওরা রোল প্লে করছে। চম্পা এখন রাধা, তাই বিশাল আঙ্কেল তাকে 'রাধা' বলে ডাকছে। ছাল ছাড়ানো বাঁড়ার মাথাটা একদম চম্পার নাকের কাছে। ওর নিশ্চয়ই খারাপ লাগছে না বাঁড়ার গন্ধ, তবুও আমার রোল প্লে আমার করছে বলেই বোধহয় সে দুই ঠোঁট শক্ত করে চেপে মুখ বন্ধ রেখেছে।

এই সময় চম্পার জায়গায় থাকলে আমি কী করতাম? চ্যাটার্জি সাহেবের পুরুষ্ট মর্তমান কলার মতো ঠাঁটানো বাঁড়ার আঁশটে গন্ধটা আজও নাকে ঝাপটা মারল। কাল গন্ধটায় গা ঘুলিয়ে উঠেছিল তার কারণ আমি হট ছিলাম না। চম্পা আজ আমাকে দেখিয়ে দিয়েছে হট থাকলে বাঁড়ার গন্ধ ভালোই লাগে।

এদিকে বিশাল আঙ্কেলের ঠাঁটানো বাঁড়াটা দেখে আমারও শরীরের ভেতর কিছু হচ্ছে। চম্পা দুষ্টুমি ভরা চোখে একবার দরজার দিকে তাকালো। আমি যে ওখানে দাঁড়িয়ে আছি ও জানে। তার মানে চম্পা ন্যাকামি করছে। কিন্তু বিশাল আঙ্কেলের ন্যাকামি দেখার ধৈর্য নেই। সে চম্পার চুলের মুঠি ধরে তার গালে ছোটো ছোটো চাপড় মারতে মারতে বলল,"নখড়া মত করো রাধা ডার্লিং, জলদি মুহ খোলো ।"

চম্পা তাও মুখ খুলছে না দেখে বিশাল আঙ্কেল জোরে তার চুল ধরে টান দিল, চম্পা ব্যথায় আহহ করে আর্তনাদ উঠল। আর ঠিক তখুনি তার মুখের ভিতর পকাৎ করে ঠাটানো বাঁড়াটা পুরো ঢুকিয়ে দিলো বিশাল আঙ্কেল। দুই হাতে চম্পার চুলের মুঠি ধরে পকাৎ পকাৎ করে তার মুখ চুদতে শুরু করল।

চম্পার মুখ চোদা দেখে আমার বাঁড়াটাও শক্ত হয়ে গেছে। আমি যেমন পর্ন মুভি দেখতে দেখতে নিজের নিজের বাঁড়ার মুণ্ডিটা আঙ্গুল দিয়ে ঘষতাম এখন সেই রকম ঘষতে লাগলাম। চম্পা দেখলাম একটু পরেই নিজে থেকেই বাঁড়াটা চুষতে শুরু করল।  বাঁড়ার একদম গোঁড়া থেকে জিভ বুলিয়ে মুণ্ডির কাছে এসে খাঁজের চারপাশে জিভ বুলিয়ে দিল। বিশাল আঙ্কেলের মুখ দেখে বোঝা যাচ্ছে সে সুখের সপ্তম স্বর্গে উঠে গেছে। চোখ বন্ধ করে বিড়বিড় করে কী বলছে বুঝতে পারছি না, তবে বেশ কয়েক বার 'রাধা', 'রাধা' বলল এটা বুঝতে পারলাম। চম্পা সত্যিই দারুন চুষছে!  অথচ একটু আগে এমন ভাব করছিল যেন ভাজা মাছ উলটে খেতে জানে না। বুঝতে পারছি এরকম ন্যাকামি পুরুষ মানুষ পছন্দ করে। আরামে বিশাল আঙ্কেলের চোখ বুজে আসতে থাকে, সে চিৎকার করে ওঠে,"রাধা রণ্ডি, ওহ ওহ অব রুক যা, নহি তো তেরে মুহ মে হি গির যায়েগা.. ওহ ওহ...

মুখের মধ্যে বীর্যপাতের আশঙ্কায় চম্পা দ্রুত নিজের মুখ সরিয়ে নেয়। বিশাল আঙ্কেল বলে,"অব তেরে চুত চাটনে দে রাধা, চল লেট যা।"

'অব তেরে চুত চাটনে দে রাধা, চল লেট যা'- এর অর্থ 'রাধা, তুমি এবার শুয়ে পড়, তোমার গুদ চাটতে দাও।"

চম্পা এক মুহূর্ত থমকে দাঁড়ালো। এখন সে যেহেতু রাধার রোল প্লে করছে, গুদ চাটানোর কোনো সুযোগ নেই। বিশাল আঙ্কেলের কথায় সে একটু মুচকি হাসলো তারপর উপুড় হয়ে শুয়ে পড়ল।

বিশাল আঙ্কেলও বুঝতে পেরেছে রোল প্লে চলছে। সে এখন চম্পার সঙ্গে চোদাচুদি করছে না, তার পার্টনার রাধা। এখন যা করার তাকে গাঁড়েই করতে হবে। আমি অবাক হয়ে বিশাল আঙ্কেল যা করল তাতে আমার গা ঘিনঘিন করে উঠলো।  চম্পার পাছার নরম মাংস খানিকক্ষণ দলাই মালাই করে সত্যিই তার পাছার খাঁজে নিজের মুখ গুঁজে দিলো বিশাল আঙ্কেল।

ইসস্ ছিঃ আমার গা ঘিনঘিন করে উঠলো। 


পাছার খাঁজে এই আকস্মিক আক্রমণের জন্য চম্পাও বোধহয় প্রস্তুত ছিল না। সেখানে জিভের ছোঁয়া পেতেই তার শরীরটা ঝটকা দিয়ে উঠল। কিন্তু বিশাল আঙ্কেল তাকে শক্ত করে ধরে রাখায় তার অবস্থানের এক ইঞ্চিও পরিবর্তন হলো না। চম্পা কীলকবিদ্ধের মতো অসহায় ভাবে পড়ে রইল।

দরজার ফাঁক দিয়ে ওদের রোল প্লে দেখতে দেখতে আমি ভাবছিলাম চোদার সময় পুরুষ মানুষ আর কী কী পাগলামি করতে পারে। চম্পার মলদ্বারের গন্ধে বিশাল আঙ্কেলের যেন নেশা ধরে গেছে। কিন্তু একটু পরেই বুঝতে পারলাম বিশাল আঙ্কেল যা করছে তা কোনো পাগলামি নয়, সে আসলে মলদ্বারে বার বার থুথু ফেলে জিভ দিয়ে ঠেলে সেগুলো ভিতরে ঢুকিয়ে ঢুকিয়ে আসন্ন মৈথুনের জন্য চম্পাকে প্রস্তুত করছে।

চম্পাও জানে এটা কেন দরকার, তাই কোনো বাধা দিচ্ছে না। উপুড় হয়ে শুয়ে চুপচাপ অশ্লীল অত্যাচার সয়ে যাচ্ছে।

কিছুক্ষন পর বিশাল আঙ্কেল চম্পার দুই হাতে তার দুই পাছা ধরিয়ে দিয়ে বলল,"ফাঁক করে রখো রাধা ডার্লিং, ডরনে কা কোই বাত নেহি, আরাম সে ঘুসাউঙ্গা।"

অর্থাৎ 'রাধা ডার্লিং ফাঁক করে ধরে রাখো,  ভয় পাওয়ার কিছু নেই, আরাম দিয়ে ঢুকাবো।'

বিশাল আঙ্কেল তার বাঁড়াটা চম্পার পোঁদের ফুটোয় লাগিয়ে আস্তে আস্তে চাপ দিতে লাগল। চম্পা তীক্ষ্ণ কণ্ঠে চিৎকার করে উঠল,"আহহহ আহহহ মরে যাবো, খুব ব্যাথা লাগছে... 

সে নিজের সর্বশক্তি দিয়ে উঠে বসার চেষ্টা করলো কিন্তু বিশাল আঙ্কেল দুই হাতে সাঁড়াশির মতো শক্ত করে তার পাছাদুটো চেপে ধরে রেখেছে বলে সে একটুও নড়তে পারলো না। গাঁড় ফাটছে চম্পার কিন্তু ও আমার রোল প্লে করছে বলেই বোধহয় ভয়ে আমার বুকের ভিতরটা খুব জোরে ধড়াস ধড়াস করছে, আর কেমন যেন কান্না কান্না পাচ্ছে।

বিশাল আঙ্কেল চম্পাকে বিছানায় ঠেসে ধরে ওর গাঁড়ে নিজের বাঁড়াটা পুরো গেথে দিয়ে নির্মম ভাবে চুদতে শুরু করেছে। চম্পা বাচ্চা মেয়ের মতো সমানে চিৎকার করে কেঁদে চলেছে,"আহহ উহহ ইসস্, ওহহহহ ছেড়ে দাও, ওগো দয়া করো, উহহহহ মা মরে যাবো, ওগো তোমার পায়ে পড়ি...  

আমি দেখলাম বাঁড়াটা চম্পার পোঁদে এত টাইট হয়ে গেঁথেছে যে টেনে বাইরে নিয়ে আসার সময় পোঁদের  পাতলা চামড়া বাঁড়ার সাথে লেগে বাইরের দিকে বেড়িয়ে আসছে । আবার পকাৎ করে ভিতরে ঢোকাতেই ওই পাতলা চামড়া ঢুকে যাচ্ছে ভিতরে। এত টাইট হয়ে যাতায়াতের কারণেই চম্পা এত ব্যথা পাচ্ছে, তবে এই কারণেই বিশাল আঙ্কেল মনে হয় খুব আরাম পাচ্ছে। সে প্রবল জোরে জোরে ঠাপাতে ঠাপাতে বলছে,"আহহ আহহ, কিতনা টাইট হ্যায় রাধা তেরা গাঁড়, আহহ আহহ বহুত মজা দে রহি হো রাধা ডার্লিং, আহহ আহহ, আই লাভ ইউ রাধা ডার্লিং।"

কিছুক্ষন পর চম্পার বোধহয় ব্যথাটা সয়ে এলো, কারণ ও আর আগের মতো চিৎকার করে কাঁদছে না। চুপ করে উপুড় হয়ে শুয়ে গাদন নিচ্ছে। ঠাপে ঠাপে বিশাল আঙ্কেল ওর পোঁদটা ছিন্নভিন্ন করে দিচ্ছে। একটু আগে শক্ত হয়ে ওঠা আমার নিজের বাঁড়াটা ভয়ে শিথিল হয়ে গেছিল কিন্তু এখন আবার শক্ত হয়ে উঠেছে। এবার আগের থেকেও বেশি শক্ত। মুণ্ডিটায় দ্রুত আঙ্গুল ঘষে চলেছি। এই সময় বিশাল আঙ্কেলের সময় ঠাপানোর গতি অত্যন্ত দ্রুত হলো,"আহহ রাধা, আহহ কিতনা মজা হ্যায় তেরা গাঁড় মে আহহ ডার্লিং...

চরম পুলকের তীব্র অনুভূতিতে আমি কেঁপে কেঁপে উঠলাম, আর ঠিক তখুনি, বলতে গেলে একই সময়ে চম্পার গাঁড়ে বিশাল আঙ্কেল নিজের পুরুষাঙ্গটা একদম ঠেসে ধরে  চম্পার পিঠে এলিয়ে পড়লো।

বেশ কিছুক্ষণ পর বিশাল আঙ্কেল যখন চম্পার পিঠের উপর থেকে উঠে দাঁড়ালো তখনও চম্পার সদ্য ভার্জিনিটি হারানো গাঁড়ের ফুটো সংকুচিত আর প্রসারিত হচ্ছিল আর ফুটো বেয়ে গড়িয়ে আসছিল রক্ত মিশ্রিত বীর্য ধারা। চম্পার যেন আর উঠে দাঁড়ানোর শক্তি ছিল না।

চরম পুলকের পর আমারও শক্তি যেন নিঃশেষ হয়ে গেছিল। এমন সময় দরজা খুলে বিশাল আঙ্কেল বেরিয়ে এল। চরম পুলকের সুখে আচ্ছন্ন হয়েছিলাম বলে খেয়াল করিনি। বিশাল আঙ্কেল আমাকে দেখে একটুও অবাক হলো না। যেন সে জানত আমাকে এখানেই পাবে। দুই হাতে আমাকে জড়িয়ে ধরে আমার মুখের কাছে মুখ নিয়ে এল। ভিরু খরগোশের মতো তার আলিঙ্গনে ধরা দিয়ে আমি তাকে চুমু খেতে দিলাম। আমার নীচের ঠোঁট চুষতে চুষতে হঠাৎ দুই হাতে নির্মম ভাবে আমার মাই দুটো চেপে ধরল বিশাল আঙ্কেল। অফিসে এর আগেও আমার মাই টিপেছে বিশাল আঙ্কেল, কিন্তু এত জোরে কখনো টিপেনি।

অফিসে আমার মাই টিপে ধরলে আমি ছটফট করে প্রতিবাদ করতাম,"আঙ্কেল প্লিজ ছোড় দিজিয়ে মুঝে!"

কিন্তু এখন যন্ত্রণায় আমার চোখে জল চলে এলেও আমি কোনো প্রতিবাদ করলাম না। তার মুখে নিজের জিভটা ঢুকিয়ে দিলাম। আমার আত্মসমর্পণ বিশাল আঙ্কেলকে সন্তুষ্ট করল। আমার স্তনে তার মুঠো আলগা হলো। আমার জিভটা চুষতে চুষতে আস্তে আস্তে হাত বোলাতে লাগলো। একসময় আমার কানের কাছে মুখ নিয়ে এসে ফিসফিস করে বললো,"আই লাভ ইউ রাধা, ভগোয়ান কসম তু অগলা জনম মে জরুর লড়কী থি!"

লজ্জায় লাল হয়ে গিয়ে আমি নিজেকে মুক্ত করে ছুটে অন্য ঘরে চলে গেলাম।

 আমি তখনো জানতাম না বিশাল আঙ্কেলের সঙ্গে এই আমার শেষ দেখা। রাতে ঘুমিয়ে পড়েছিলাম। সকালে চম্পা ঘুম থেকে তুলল। বিশাল আঙ্কেল আর নেই। ভোরের দিকে অফিস থেকে কল পেয়ে বেরিয়ে ছিল। অত সকালে বাস সার্ভিস চালু হয় না বলে নিজের বাইকে করে ভিআইপি রোড ধরে অফিস যাচ্ছিল। ফ্লাই ওভারের উপর একটা লরির সঙ্গে সঙ্গে গুরুতর অ্যাক্সিডেন্টে বিশাল আঙ্কেলের বাইক ফ্লাই ওভারের উপর থেকে ছিটকে নীচে পড়ে যায়। বিশাল আঙ্কেল ওখানেই মারা যায়। স্পট ডেথ।

অব্যক্ত এক যন্ত্রণায় আমার চোখ দিয়ে অশ্রু ধারা গড়িয়ে পড়তে লাগলো।

[পঞ্চম পর্ব সমাপ্ত]
 Shy but Sexy   Heart 291
[+] 2 users Like যোনিগন্ধা's post
Like Reply
#15
(18-07-2023, 10:51 PM)যোনিগন্ধা Wrote:
পঞ্চম পর্বের বাকি অংশ:

আমার কথায় চম্পা এক মুহূর্ত ভাবল তারপর বলল,"ঠিক বলেছো, ফুলসজ্জার রাতে বিশাল আঙ্কেলকে তোমার গাঁড়েই ঢুকাতে হবে।"

আমার জেবার কথা মনে পড়লো। ওর হাসব্যান্ড যেভাবে চুদে ওর গাঁড় ফাটিয়ে দিয়েছিল সেই অবস্থা কি আমারও হবে? বললাম,"গাঁড়ে ঢুকালে কিন্তু খুব ব্যথা হয়।"

চম্পা বললো,"কী করে জানলে যে খুব ব্যথা হয়, কখনো নিয়েছ নাকি?"

আমি জেবার কথা চেপে গেলাম, বললাম,"গাঁড়ে ঢুকালে ব্যথা করে শুনেছি। আমি কখনো এসব করিনি।"

চম্পা হেসে বলল,"তার মানে তুমি এখনো ভার্জিন। ফুলসজ্জার রাতে নব বধূর ভার্জিনিটি হরণ করাটাই আসল। তোমার সঙ্গে বিশালের ফুলসজ্জাটা কোনো রোল প্লে হবে না, ওটা হবে সত্যিকারের ফুলসজ্জা।"

গুদ থাকলেই হাজবেন্ড গাঁড়ে ঢুকাবে না এমন কোনো নিয়ম নেই, জেবার হাজবেন্ড এমন ভাবে তার গাঁড় ফাটিয়ে দিয়েছিল যে পরের দিনও রক্ত পড়ছিল। চম্পাকে জিজ্ঞেস করলাম,"তুমি কি কখনো পেছনে নিয়েছ চম্পা?"

চম্পা বললো,"না বাবা, আমিও শুনেছি পেছনে ঢুকালে খুব ব্যথা হয়। বিশাল অনেকবার ঢুকাতে চেয়েছে, কিন্তু ব্যথার ভয়ে আমি কখনো পেছনে ঢুকাতে দিইনি।" 

-"কিন্তু আমার রোল প্লে করতে হলে তোমাকে গাঁড়েই নিতে হবে, তাই না?"

চম্পা আগে এটা ভেবে দেখেনি। এখন আমার কথায় খুব সমস্যায় পড়ে গেছে মনে হলো,"সত্যিই তো! তাহলে কী হবে?"

আমি মুচকি হেসে বললাম,"সামনে তো অনেকবার নিয়েছ। আমাকে শেখাতে গিয়ে আজ না হয় গাঁড়েই নিলে, ভেবে দেখো তাহলে তোমাকেও রোল প্লে করতে হবে না, গাঁড়ের দিক দিয়ে তুমিও তো ভার্জিন, তাই তোমাদেরটাও সত্যিকারের ফুলসজ্জা হবে গো, !"

চম্পা রেগে আমার পিঠে একটা কিল বসিয়ে দিল,"যতটা আনাড়ি তোমাকে ভেবেছিলাম তুমি তা নও, তলায় তলায় তুমি একটা আস্ত শয়তান!"

আমি হো হো করে হেসে উঠলাম, চম্পাও আমার সঙ্গে হাসিতে যোগ দিল।


দুপুরের খাবার খেয়ে একটু গড়িয়ে নেবো বলে বিছানায় শুলাম। কাল রাতে ভালো করে ঘুম হয়নি বলে বেশ ঘুম পেয়ে গেল। ঘুম ভাঙ্গলো যখন তখন ছটা বেজে গেছে।

বিউটি পার্লারের মেয়ে দুটো এল আরো দেরি করে। বিয়ের সিজন চলছে বলে এখন নাকি তাদের খুব কাজের চাপ।

ওদের একজন ফেসিয়াল করবে বলে আমার মুখে ক্রিম মাখাতে লাগলো। ক্রিম দিয়ে ম্যাসেজ করা যখন শেষ হলো অন্য মেয়েটি ততক্ষণে দেখি চম্পার মুখে ফেসপ্যাক লাগিয়ে হাত ও পায়ের নখের কিওরিং শুরু করেছে। আমার ফেসিয়াল করতেই অনেকটা সময় লাগলো। ফেসিয়ালের পর তারা তুলোতে এক ধরনের তরল নিয়ে নাক ও কানের লতিতে ঘষতে ঘষতে বলল এবার আমার নাক ও কান ফুটানো হবে। নাক কান ফুটানোর কথায় আমি প্রথমে খুব ভয় পেয়েছিলাম, কিন্তু পিয়ার্সিং গান দিয়ে পাঁচ মিনিটেরও কম সময়ে তারা আমার নাক ও কান ফুটো করে মেটাল রিং পরিয়ে যখন আমার মুখের সামনে আয়না ধরল আমি অবাক হয়ে দেখলাম রিং পরে আমার লুকস একদম পাল্টে গেছে। একটা টিউব থেকে ডিসিইনফেকটেন্ট জেল নিয়ে মেয়েটা আমার নাকে, কানে লাগিয়ে দিল। এই জেলটা আজ সারা রাত লাগানো থাকবে। সেদিনের মতো আমার আর কিছু করার ছিল না। আমি সবার জন্য চা করতে গেলাম।


 চা নিয়ে এসে দেখি চম্পাকে সাজানো চলছে। চা পানের বিরতির পর মেকআপ শুরু হলো। ফাইনাল টাচের পর দেখি চম্পাকে চেনাই যাচ্ছে না। গাঢ অরেঞ্জ রঙের বেনারসি শাড়ি, ওয়েডিং  খোঁপা, চোখের পাতায় মাশকারা, কাজল, লিপলাইনার করে শাড়ির শেডের সঙ্গে সামঞ্জস্য রেখে লিপস্টিক রাঙানো ঠোঁটে একদম নতুন বউ।

চা খেয়ে মেয়ে দুটো চলে যাবার পর চম্পাকে বললাম তোমাকে এত সুন্দর লাগছে যে আজ বিশাল আঙ্কেল পাগল হয়ে যাবে।

চম্পা হেসে বলল,"পুরুষ মানুষকে পাগল করব কী, ওরা তো এমনিতেই পাগল।"

আমি বললাম,"কেন এই কথা বলছ?"

ও বলল,"আমার এক্সপিরিয়েন্স আছে বলেই বলছি বেবি। ওরা চোদার সময় কেমন পাগল হয়ে যায়, তুমি আজ নিজের চোখেই দেখতে পাবে।"

আমি বললাম,"তোমরা তো দরজা বন্ধ করে  ফুলসজ্জা করবে আমি দেখব কীকরে?"

চম্পা বলল,"বিশালকে আমি বলে রেখেছি  দরজা বন্ধ করবে না। দরজা একটু ফাঁক করলেই তুমি ভিতরে কী হচ্ছে সব কিছু দেখতে পাবে।"

এর পর একথা সেকথা বলে আমরা বিশাল আঙ্কেলের আসার অপেক্ষা করতে লাগলাম। বিশাল আঙ্কেল এল দশটার সময়। আমিই দরজা খুললাম। ওকে দেখে আমার বুকের ভিতর কেমন ভয় ভয় করছিল কিন্তু দেখলাম ও আমার দিকে একবারও তাকালো না। নিশ্চয়ই চম্পা কিছু বলে রেখেছে।

যদিও ওরা রোল প্লে করবে তবুও ফুলসজ্জা তো! একটু ফুলের ছোঁয়া না থাকলে ফুলসজ্জা কীসের? ফুলদানিতে এক গোছা গোলাপ ফুল ছিল, একসময় তার থেকে কয়েকটা নিয়ে আমি পাপড়িগুলো ছিঁড়ে ওদের বিছানায় ছড়িয়ে দিয়েছিলাম।

খাবার খাওয়া হলে ওরা বিছানায় চলে গেল। কিন্তু খাবার টেবিল পরিষ্কার করে বাসনকোসন ধুতে আমার মিনিট দশেক দেরি হয়ে গেল বলে শুরুটা দেখতে পেলাম না।

 আমি যখন নিঃশব্দে দরজা ফাঁক করলাম, দেখলাম পুরো বিছানাটাই দেখা যাচ্ছে। বিশাল আঙ্কেল  দুই হাতে চম্পার মুখটা ধরে তার ঠোঁটে রাক্ষসের মতো চুমু খাচ্ছে। আসতে দেরি করে ফেলায় ফুলসজ্জার শুরুটা যেমন দেখতে পেলাম না তেমনি আমি যে বিছানায় গোলাপের পাপড়িগুলো ছড়িয়ে রেখেছি সে ব্যাপারে ওদের প্রতিক্রিয়াও জানতে পারলাম না। বিশাল আঙ্কেল চম্পাকে এমন ভাবে চুমু খাচ্ছে যেন ওর ঠোঁট দুটো কামড়ে খেয়ে নেবে। চম্পা শুধু উম উম শব্দ ছাড়া কিছু করতে পারছে না। হঠাৎ চুমু খাওয়া ছেড়ে বিশাল আঙ্কেল চম্পার মাই নিয়ে পড়ল। ব্লাউজের উপর থেকেই মাই দুটো জোরে জোরে টিপতে চম্পা অস্ফুট আর্তনাদ করে উঠলো,"উহহহহ আস্তেএএএ...

পুরুষ মানুষের পাগলামি কাকে বলে এবার দেখলাম । বিশাল আঙ্কেল চম্পার ব্লাউস ধরে জোরে টান দিল। ব্লাউজের হুকগুলো পটাপট করে ছিঁড়ে গিয়ে তার ব্রেসিয়ার ঢাকা স্তনদুটো উন্মুক্ত হয়ে পড়লো। চম্পার স্তন দুটো যেন ব্রেসিয়ার ফেটে বেরিয়ে আসতে চাইছে। ব্রেসিয়ারের হুক খুলে দিতে ও দুটো যেন মুক্তি পেল। উন্মুক্ত স্তনদুটোকে কিছুক্ষন নিষ্ঠুর ভাবে টিপে বিশাল আঙ্কেল স্তন দুটোয় মুখ লাগিয়ে দিল। কামড়ে, চুষে চম্পাকে অস্থির করে তুলে একসময় ঝট করে নিজের জাঙ্গিয়া খুলে ফেললো। আমি আগে বিশাল আঙ্কেলের বাঁড়া দেখিনি। এখন দেখলাম গোখরো সাপের মাথার মতো জিনিসটা জাঙ্গিয়া খুলতেই যেন ফুঁসে উঠেল। উপর দিকে পঁয়তাল্লিশ ডিগ্রি কোণে মুখ করে  দাঁড়িয়ে থাকা পুরুষাঙ্গটা দেখে আমার শরীর যেন অবশ হয়ে গেল। মুণ্ডির চামড়াটা পেছন দিকে গুটিয়ে যাওয়ায় হাঁসের ডিমের মতো মাথাটা দেখা যাচ্ছে। উত্তেজনাজনিত রক্তসঞ্চালনে জিনিসটা ফুলে টকটকে লাল হয়ে আছে।

বিশাল আঙ্কেল চম্পার কাঁধে চাপ দিয়ে তার মাথাটা নিজের বাঁড়ার কাছে নিয়ে আসতে চাইল। চম্পা একবার নিজেকে সরিয়ে নিল। ছাল ছাড়িয়ে বাঁড়ার মাথাটা তার ঠোঁটে ঠেসে ধরে বিশাল আঙ্কেল বলল,"ভালো করে চুষে দাও রাধা ডার্লিং।"

ওরা রোল প্লে করছে। চম্পা এখন রাধা, তাই বিশাল আঙ্কেল তাকে 'রাধা' বলে ডাকছে। ছাল ছাড়ানো বাঁড়ার মাথাটা একদম চম্পার নাকের কাছে। ওর নিশ্চয়ই খারাপ লাগছে না বাঁড়ার গন্ধ, তবুও আমার রোল প্লে আমার করছে বলেই বোধহয় সে দুই ঠোঁট শক্ত করে চেপে মুখ বন্ধ রেখেছে।

এই সময় চম্পার জায়গায় থাকলে আমি কী করতাম? চ্যাটার্জি সাহেবের পুরুষ্ট মর্তমান কলার মতো ঠাঁটানো বাঁড়ার আঁশটে গন্ধটা আজও নাকে ঝাপটা মারল। কাল গন্ধটায় গা ঘুলিয়ে উঠেছিল তার কারণ আমি হট ছিলাম না। চম্পা আজ আমাকে দেখিয়ে দিয়েছে হট থাকলে বাঁড়ার গন্ধ ভালোই লাগে।

এদিকে বিশাল আঙ্কেলের ঠাঁটানো বাঁড়াটা দেখে আমারও শরীরের ভেতর কিছু হচ্ছে। চম্পা দুষ্টুমি ভরা চোখে একবার দরজার দিকে তাকালো। আমি যে ওখানে দাঁড়িয়ে আছি ও জানে। তার মানে চম্পা ন্যাকামি করছে। কিন্তু বিশাল আঙ্কেলের ন্যাকামি দেখার ধৈর্য নেই। সে চম্পার চুলের মুঠি ধরে তার গালে ছোটো ছোটো চাপড় মারতে মারতে বলল,"নখড়া মত করো রাধা ডার্লিং, জলদি মুহ খোলো ।"

চম্পা তাও মুখ খুলছে না দেখে বিশাল আঙ্কেল জোরে তার চুল ধরে টান দিল, চম্পা ব্যথায় আহহ করে আর্তনাদ উঠল। আর ঠিক তখুনি তার মুখের ভিতর পকাৎ করে ঠাটানো বাঁড়াটা পুরো ঢুকিয়ে দিলো বিশাল আঙ্কেল। দুই হাতে চম্পার চুলের মুঠি ধরে পকাৎ পকাৎ করে তার মুখ চুদতে শুরু করল।

চম্পার মুখ চোদা দেখে আমার বাঁড়াটাও শক্ত হয়ে গেছে। আমি যেমন পর্ন মুভি দেখতে দেখতে নিজের নিজের বাঁড়ার মুণ্ডিটা আঙ্গুল দিয়ে ঘষতাম এখন সেই রকম ঘষতে লাগলাম। চম্পা দেখলাম একটু পরেই নিজে থেকেই বাঁড়াটা চুষতে শুরু করল।  বাঁড়ার একদম গোঁড়া থেকে জিভ বুলিয়ে মুণ্ডির কাছে এসে খাঁজের চারপাশে জিভ বুলিয়ে দিল। বিশাল আঙ্কেলের মুখ দেখে বোঝা যাচ্ছে সে সুখের সপ্তম স্বর্গে উঠে গেছে। চোখ বন্ধ করে বিড়বিড় করে কী বলছে বুঝতে পারছি না, তবে বেশ কয়েক বার 'রাধা', 'রাধা' বলল এটা বুঝতে পারলাম। চম্পা সত্যিই দারুন চুষছে!  অথচ একটু আগে এমন ভাব করছিল যেন ভাজা মাছ উলটে খেতে জানে না। বুঝতে পারছি এরকম ন্যাকামি পুরুষ মানুষ পছন্দ করে। আরামে বিশাল আঙ্কেলের চোখ বুজে আসতে থাকে, সে চিৎকার করে ওঠে,"রাধা রণ্ডি, ওহ ওহ অব রুক যা, নহি তো তেরে মুহ মে হি গির যায়েগা.. ওহ ওহ...

মুখের মধ্যে বীর্যপাতের আশঙ্কায় চম্পা দ্রুত নিজের মুখ সরিয়ে নেয়। বিশাল আঙ্কেল বলে,"অব তেরে চুত চাটনে দে রাধা, চল লেট যা।"

'অব তেরে চুত চাটনে দে রাধা, চল লেট যা'- এর অর্থ 'রাধা, তুমি এবার শুয়ে পড়, তোমার গুদ চাটতে দাও।"

চম্পা এক মুহূর্ত থমকে দাঁড়ালো। এখন সে যেহেতু রাধার রোল প্লে করছে, গুদ চাটানোর কোনো সুযোগ নেই। বিশাল আঙ্কেলের কথায় সে একটু মুচকি হাসলো তারপর উপুড় হয়ে শুয়ে পড়ল।

বিশাল আঙ্কেলও বুঝতে পেরেছে রোল প্লে চলছে। সে এখন চম্পার সঙ্গে চোদাচুদি করছে না, তার পার্টনার রাধা। এখন যা করার তাকে গাঁড়েই করতে হবে। আমি অবাক হয়ে বিশাল আঙ্কেল যা করল তাতে আমার গা ঘিনঘিন করে উঠলো।  চম্পার পাছার নরম মাংস খানিকক্ষণ দলাই মালাই করে সত্যিই তার পাছার খাঁজে নিজের মুখ গুঁজে দিলো বিশাল আঙ্কেল।

ইসস্ ছিঃ আমার গা ঘিনঘিন করে উঠলো। 


পাছার খাঁজে এই আকস্মিক আক্রমণের জন্য চম্পাও বোধহয় প্রস্তুত ছিল না। সেখানে জিভের ছোঁয়া পেতেই তার শরীরটা ঝটকা দিয়ে উঠল। কিন্তু বিশাল আঙ্কেল তাকে শক্ত করে ধরে রাখায় তার অবস্থানের এক ইঞ্চিও পরিবর্তন হলো না। চম্পা কীলকবিদ্ধের মতো অসহায় ভাবে পড়ে রইল।

দরজার ফাঁক দিয়ে ওদের রোল প্লে দেখতে দেখতে আমি ভাবছিলাম চোদার সময় পুরুষ মানুষ আর কী কী পাগলামি করতে পারে। চম্পার মলদ্বারের গন্ধে বিশাল আঙ্কেলের যেন নেশা ধরে গেছে। কিন্তু একটু পরেই বুঝতে পারলাম বিশাল আঙ্কেল যা করছে তা কোনো পাগলামি নয়, সে আসলে মলদ্বারে বার বার থুথু ফেলে জিভ দিয়ে ঠেলে সেগুলো ভিতরে ঢুকিয়ে ঢুকিয়ে আসন্ন মৈথুনের জন্য চম্পাকে প্রস্তুত করছে।

চম্পাও জানে এটা কেন দরকার, তাই কোনো বাধা দিচ্ছে না। উপুড় হয়ে শুয়ে চুপচাপ অশ্লীল অত্যাচার সয়ে যাচ্ছে।

কিছুক্ষন পর বিশাল আঙ্কেল চম্পার দুই হাতে তার দুই পাছা ধরিয়ে দিয়ে বলল,"ফাঁক করে রখো রাধা ডার্লিং, ডরনে কা কোই বাত নেহি, আরাম সে ঘুসাউঙ্গা।"

অর্থাৎ 'রাধা ডার্লিং ফাঁক করে ধরে রাখো,  ভয় পাওয়ার কিছু নেই, আরাম দিয়ে ঢুকাবো।'

বিশাল আঙ্কেল তার বাঁড়াটা চম্পার পোঁদের ফুটোয় লাগিয়ে আস্তে আস্তে চাপ দিতে লাগল। চম্পা তীক্ষ্ণ কণ্ঠে চিৎকার করে উঠল,"আহহহ আহহহ মরে যাবো, খুব ব্যাথা লাগছে... 

সে নিজের সর্বশক্তি দিয়ে উঠে বসার চেষ্টা করলো কিন্তু বিশাল আঙ্কেল দুই হাতে সাঁড়াশির মতো শক্ত করে তার পাছাদুটো চেপে ধরে রেখেছে বলে সে একটুও নড়তে পারলো না। গাঁড় ফাটছে চম্পার কিন্তু ও আমার রোল প্লে করছে বলেই বোধহয় ভয়ে আমার বুকের ভিতরটা খুব জোরে ধড়াস ধড়াস করছে, আর কেমন যেন কান্না কান্না পাচ্ছে।

বিশাল আঙ্কেল চম্পাকে বিছানায় ঠেসে ধরে ওর গাঁড়ে নিজের বাঁড়াটা পুরো গেথে দিয়ে নির্মম ভাবে চুদতে শুরু করেছে। চম্পা বাচ্চা মেয়ের মতো সমানে চিৎকার করে কেঁদে চলেছে,"আহহ উহহ ইসস্, ওহহহহ ছেড়ে দাও, ওগো দয়া করো, উহহহহ মা মরে যাবো, ওগো তোমার পায়ে পড়ি...  

আমি দেখলাম বাঁড়াটা চম্পার পোঁদে এত টাইট হয়ে গেঁথেছে যে টেনে বাইরে নিয়ে আসার সময় পোঁদের  পাতলা চামড়া বাঁড়ার সাথে লেগে বাইরের দিকে বেড়িয়ে আসছে । আবার পকাৎ করে ভিতরে ঢোকাতেই ওই পাতলা চামড়া ঢুকে যাচ্ছে ভিতরে। এত টাইট হয়ে যাতায়াতের কারণেই চম্পা এত ব্যথা পাচ্ছে, তবে এই কারণেই বিশাল আঙ্কেল মনে হয় খুব আরাম পাচ্ছে। সে প্রবল জোরে জোরে ঠাপাতে ঠাপাতে বলছে,"আহহ আহহ, কিতনা টাইট হ্যায় রাধা তেরা গাঁড়, আহহ আহহ বহুত মজা দে রহি হো রাধা ডার্লিং, আহহ আহহ, আই লাভ ইউ রাধা ডার্লিং।"

কিছুক্ষন পর চম্পার বোধহয় ব্যথাটা সয়ে এলো, কারণ ও আর আগের মতো চিৎকার করে কাঁদছে না। চুপ করে উপুড় হয়ে শুয়ে গাদন নিচ্ছে। ঠাপে ঠাপে বিশাল আঙ্কেল ওর পোঁদটা ছিন্নভিন্ন করে দিচ্ছে। একটু আগে শক্ত হয়ে ওঠা আমার নিজের বাঁড়াটা ভয়ে শিথিল হয়ে গেছিল কিন্তু এখন আবার শক্ত হয়ে উঠেছে। এবার আগের থেকেও বেশি শক্ত। মুণ্ডিটায় দ্রুত আঙ্গুল ঘষে চলেছি। এই সময় বিশাল আঙ্কেলের সময় ঠাপানোর গতি অত্যন্ত দ্রুত হলো,"আহহ রাধা, আহহ কিতনা মজা হ্যায় তেরা গাঁড় মে আহহ ডার্লিং...

চরম পুলকের তীব্র অনুভূতিতে আমি কেঁপে কেঁপে উঠলাম, আর ঠিক তখুনি, বলতে গেলে একই সময়ে চম্পার গাঁড়ে বিশাল আঙ্কেল নিজের পুরুষাঙ্গটা একদম ঠেসে ধরে  চম্পার পিঠে এলিয়ে পড়লো।

বেশ কিছুক্ষণ পর বিশাল আঙ্কেল যখন চম্পার পিঠের উপর থেকে উঠে দাঁড়ালো তখনও চম্পার সদ্য ভার্জিনিটি হারানো গাঁড়ের ফুটো সংকুচিত আর প্রসারিত হচ্ছিল আর ফুটো বেয়ে গড়িয়ে আসছিল রক্ত মিশ্রিত বীর্য ধারা। চম্পার যেন আর উঠে দাঁড়ানোর শক্তি ছিল না।

চরম পুলকের পর আমারও শক্তি যেন নিঃশেষ হয়ে গেছিল। এমন সময় দরজা খুলে বিশাল আঙ্কেল বেরিয়ে এল। চরম পুলকের সুখে আচ্ছন্ন হয়েছিলাম বলে খেয়াল করিনি। বিশাল আঙ্কেল আমাকে দেখে একটুও অবাক হলো না। যেন সে জানত আমাকে এখানেই পাবে। দুই হাতে আমাকে জড়িয়ে ধরে আমার মুখের কাছে মুখ নিয়ে এল। ভিরু খরগোশের মতো তার আলিঙ্গনে ধরা দিয়ে আমি তাকে চুমু খেতে দিলাম। আমার নীচের ঠোঁট চুষতে চুষতে হঠাৎ দুই হাতে নির্মম ভাবে আমার মাই দুটো চেপে ধরল বিশাল আঙ্কেল। অফিসে এর আগেও আমার মাই টিপেছে বিশাল আঙ্কেল, কিন্তু এত জোরে কখনো টিপেনি।

অফিসে আমার মাই টিপে ধরলে আমি ছটফট করে প্রতিবাদ করতাম,"আঙ্কেল প্লিজ ছোড় দিজিয়ে মুঝে!"

কিন্তু এখন যন্ত্রণায় আমার চোখে জল চলে এলেও আমি কোনো প্রতিবাদ করলাম না। তার মুখে নিজের জিভটা ঢুকিয়ে দিলাম। আমার আত্মসমর্পণ বিশাল আঙ্কেলকে সন্তুষ্ট করল। আমার স্তনে তার মুঠো আলগা হলো। আমার জিভটা চুষতে চুষতে আস্তে আস্তে হাত বোলাতে লাগলো। একসময় আমার কানের কাছে মুখ নিয়ে এসে ফিসফিস করে বললো,"আই লাভ ইউ রাধা, ভগোয়ান কসম তু অগলা জনম মে জরুর লড়কী থি!"

লজ্জায় লাল হয়ে গিয়ে আমি নিজেকে মুক্ত করে ছুটে অন্য ঘরে চলে গেলাম।

 আমি তখনো জানতাম না বিশাল আঙ্কেলের সঙ্গে এই আমার শেষ দেখা। রাতে ঘুমিয়ে পড়েছিলাম। সকালে চম্পা ঘুম থেকে তুলল। বিশাল আঙ্কেল আর নেই। ভোরের দিকে অফিস থেকে কল পেয়ে বেরিয়ে ছিল। অত সকালে বাস সার্ভিস চালু হয় না বলে নিজের বাইকে করে ভিআইপি রোড ধরে অফিস যাচ্ছিল। ফ্লাই ওভারের উপর একটা লরির সঙ্গে সঙ্গে গুরুতর অ্যাক্সিডেন্টে বিশাল আঙ্কেলের বাইক ফ্লাই ওভারের উপর থেকে ছিটকে নীচে পড়ে যায়। বিশাল আঙ্কেল ওখানেই মারা যায়। স্পট ডেথ।

অব্যক্ত এক যন্ত্রণায় আমার চোখ দিয়ে অশ্রু ধারা গড়িয়ে পড়তে লাগলো।

[পঞ্চম পর্ব সমাপ্ত]

 গল্পের এই পর্বের এমন প্লট টুইস্ট আসবে ভাবতেই পারিনি।
বরাবরের মতোই ঝরঝরে পরিষ্কার সাবলীল বর্ণনা। 
চালিয়ে যান প্লিজ
[+] 1 user Likes Kuytr4's post
Like Reply
#16
ষষ্ঠ পর্ব

[শুধু যৌনতার জন্য আমি এই গল্পটি লিখছি না। মানুষের যৌনতার একটি বিশেষ দিক নিয়ে আলোকপাত করতে চেয়েছি এই লেখায়। তবে আট পর্বের এই উপন্যাসিকায় প্রয়োজন অনুযায়ী যৌনতা থাকবে। সঙ্গে থাকুন। পড়ার পর মন্তব্য করতে ভুলবেন না। ]

বিশাল আঙ্কেলের মৃত্যুর খবরটা এতই আকস্মিক যে তা চম্পা ও আমাকে স্তম্ভিত করে দিল। খবরটা শুনে কিছুক্ষন আমাদের মুখ দিয়ে কোনো কথাই বের হলো না। বিশাল আঙ্কেল ও চম্পা দুজনেরই বাড়ি বিহারের সমস্তিপুরে। চম্পা ফোন করে সমস্তিপুরে বিশাল আঙ্কেলের বাড়ির লোকজনদের খবরটা জানাল এবং নিজে  হাসপাতালে যাবার সিদ্ধান্ত নিল। সেখান থেকে সে কখন ফিরবে ঠিক নেই, প্রয়োজনে তাকে সমস্তিপুরেও যেতে হতে পারে, ফলে আমাকে বাড়ি ফিরে আসতে হলো। আর তাছাড়া আমার ট্রেনিংয়ের দায়িত্ব দিয়েছিলেন বিশাল আঙ্কেলকে। তার আকস্মিক মৃত্যুতে স্বাভাবিক ভাবেই এই ট্রেনিং প্রোগ্রামের পরিসমাপ্তি হয়ে গেল। এক বছরের ট্রেনিং প্রোগ্রামে দিল্লি যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়ে পরদিন সকালে নাক কান ফোঁড়ানো অবস্থায় ফিরে আসার ব্যাখ্যা মাকে কীভাবে দেবো তাই নিয়ে খুব চিন্তায় ছিলাম। কিন্তু মা দেখলাম নাক কান ফোঁড়ানো নিয়ে কোনো প্রশ্ন করল না, শুধু বলল,"ফিরে এলি যে!"

আমার শরীরের মেয়েলী পরিবর্তনগুলো মা নিজের চোখেই দেখতে পায়, তাই এই নিয়ে কিছু বলে আমাকে বিব্রত করে না। আমিও ওসব নিয়ে মায়ের সঙ্গে আলোচনা করি না। মায়ের প্রশ্নের উত্তরে বললাম,"এক কলিগের মৃত্যুতে ট্রেনিংটা আপাতত হবে না।"

বিশাল আঙ্কেল আমার কলিগ ছিল না কিন্তু আমাদের অফিস বিল্ডিংয়েই তো কাজ করত, তাই আমার কথাটা পুরোপুরি মিথ্যে নয়। বিশাল আঙ্কেল নামের মানুষটিকে আমি কখনোই বন্ধু মনে করিনি। সে যত দিন বেঁচে ছিল, আমাকে নানা ভাবে নির্যাতনের চেষ্টাই করেছিল কিন্তু শুধু শারীরিক গড়নে নয়, আমার অন্তরেও যে একটি মেয়ে লুকিয়ে আছে এই সত্যটা সেই সবার আগে দেখতে পেয়েছিল, এমনকি আমারও আগে। আর আমার অজন্তেই আমার মধ্যে লুকিয়ে থাকা মেয়েটিকে সে ভালোবেসেছিল। তার শেষ কথাটা আমি কিছুতেই ভুলতে পারি না,"আই লাভ ইউ রাধা, ভগোয়ান কসম তু অগলা জনম মে জরুর লড়কী থি!"

 আমার নারীসত্তা যে মুহূর্তে নিজেকে নিশ্চিত ভাবে আবিষ্কার করেছে, সেই মুহূর্তেই বিশাল আঙ্কেলের কাছে আত্মসমর্পণ করেছে। তাই তার আকস্মিক মৃত্যুতে অদ্ভুত এক মন খারাপের অনুভূতি আমার মনকে আচ্ছন্ন করে রাখে। এর মধ্যেই একদিন বিউটি পার্লারে গিয়ে হেয়ার ট্রিটমেন্ট, ফেসিয়াল, পেডিকিওর, মেনিকিওর করিয়ে এলাম  ফেরার সময় পার্ক স্ট্রিটে একটা জুয়েলারির দোকানে নাকের জন্য একটা সোনার নাকছবি কিনলাম। ওখানেই শপিং মলে কিছু ড্রেস আর ম্যাচিং করে পাথর বসানো ইমিটেশনের পাথর বসানো হার আর কানের দুল কিনে বাড়ি ফিরলাম। গয়নাগুলো পরে নিজেকে আয়নায় দেখে অবাক হয়ে গেলাম। কাঁধ পর্যন্ত লম্বা চুল আর একদম গোঁফ দাড়ি শূন্য মসৃণ মুখের কারণে আমাকে এমনিতেই মেয়েলি দেখায় কিন্তু এখন নাকছবি আর দুল পরে দারুন সুন্দরী এক মেয়ে মনে হচ্ছে। সামান্য এই কটা গয়নায় আমার চেহারা এরকম পরিবর্তিত হয়ে যেতে পারে ভাবতে পারিনি। যেন নিজেই নিজের প্রেমে পড়ে গেলাম। এখন থেকে এই গয়নাগুলো আমি সব সময় পরে থাকব।

যে ট্রেনিং প্রোগ্রামের জন্য চ্যাটার্জি সাহেব আমার সবেতন ছুটি মঞ্জুর করেছিলেন সেই ট্রেনিং প্রোগ্রাম আর নেই। ট্রেনিংও হচ্ছে না আবার অফিসেও যাচ্ছি না তাই মাইনে পাবো নিয়ে এক উদ্বেগ মনে কাজ করে। আমার এক বছরের ছুটি মঞ্জুর হয়ে আছে, তাই অফিসে যাওয়ার প্রশ্নই আসে না, কিন্তু ট্রেনিং না হলেও কি মাইনে পাবো? এই নিয়ে উদ্বেগ রাতে ঘুম আসে না। এক মাস পর আমার অ্যাকাউন্টে যখন মাইনের টাকা ঢুকলো তখন এই নিয়ে সব উদ্বেগের অবসান ঘটল। আগামী এক বছর অফিস না গেলেও আমরা অ্যাকাউন্টে মাইনের টাকা ঢুকবে এটা বোঝা যাচ্ছে। মাকে বললাম বাড়িতে থেকেই একবছর আমাকে ট্রেনিং নিতে হবে। আজকাল অনেক সংস্থাতেই ওয়ার্ক ফ্রম হোম হয় বলে মা অবাক হলো না।

বাড়ীতে বসে সারাদিন নীরবে মোবাইল ঘাঁটি, ইয়ার ফোন লাগিয়ে ইউ টিউবে গান শুনি, ফেসবুকে বন্ধুদের পোস্ট দেখি কিন্তু কোনো কিছুই ভালো লাগে না। আমার নিজের ফেসবুক প্রোফাইলটা নিজের কাছেই হাস্যকর মনে হয়। কে রাধামাধব সেন? রাধামাধব সেন একজন পুরুষ, সে এক অলীক মানুষ।। ওই মানুষটির কোনো অস্তিত্ব এখন এই পৃথিবীতে নেই। রাধামাধব ছিল শুঁয়ো পোকার মতো কুৎসিত এক প্রাণী। এখন সে গুটি কেটে প্রজাপতি হয়ে বেরিয়ে এসেছে।

সদ্য প্রজাপতিতে রূপান্তরিত আমি ডানা মেলে উড়তে চাই। রহস্যময় দূর দিগন্তের দিকে, যেখানে আকাশ এসে মাটির সঙ্গে মিশে একাকার হয়ে গেছে, তাকিয়ে ভাবি আমার এই জীবনেও যেন দিগন্তরেখার মতোই নারীসত্তার সঙ্গে পুরুষসত্তা মিশে একাকার হয়ে গেছে। আমি জানতে চাই কী আছে এই রহস্যময় দিগন্তরেখার ওপারে?

এখন রাত দশটা। ঘুম আসছে না। রাধা সেন নাম দিয়ে আমি একটা নতুন ফেসবুক প্রোফাইল খুলে ফেললাম। প্রোফাইলে আমার নিজের ফটো দিলে পরিচিতরা আমাকে চিনতে পারবে তাই নিজের ফটো দেবো না। অনলাইন থেকে যে কোন একটা মেয়ের ফটো প্রোফাইল পিকচারে দেওয়া যায়। গুগলে 'ইন্ডিয়ান হট গার্ল' লিখে সার্চ দিতে অসংখ্য মেয়ের ফটো চলে এল। জেসমিন মাথুর নামে একটি মেয়ের নানা রকম পোজে ছবি দেখে মনে হলো বেশ সাদামাটা চেহারা। জেসমিন মাথুর সম্পর্কে আরও একটু খোঁজ করলাম। মেয়েটি সোলো পর্ণ অ্যাকট্রেস। রুপালি, দিব্যা ইত্যাদি নামে এরকম আরো অনেক সোলো অ্যাকট্রেস আছে। তাদের প্রত্যেকের নিজস্ব ওয়েবসাইট আছে। সেখানে তাদের শাড়ি, ফ্রক, লেহেঙ্গা পরে নানা পোজে ছবির অ্যালবাম যেমন আছে, তেমনি স্ট্রিপটিজের মতো করে নগ্ন হবার বিভিন্ন পোজে ছবির অ্যালবামও আছে। এদের মধ্যে জেসমিন মাথুর নামে এক মডেলকে বেছে নিলাম। কিন্তু ইন্টারনেটে অনেক জায়গায় জেসমিন মাথুরের ছবি আছে। প্রাপ্তবয়স্ক সাইটগুলোতে যারা নিয়মিত পরিভ্রমণ করে তারা সহজেই বুঝে যাবে এটা কার ফটো। আর তাছাড়া রিভার্স ইমেজ সার্চ ইঞ্জিন দিয়েও কেউ চাইলে সহজেই ছবিটার উৎস খুঁজে পেয়ে যাবে।

তখন আমার মাথায় এলো নাকছবি আর কানের দুল পরে আমার চেহারা তো এমনিতেই অনেকটা পাল্টে গেছে, তাহলে তো আমার নিজের একটা ছবি তুলে প্রোফাইলে দিলেই তো হয়। আমার ফটোতে একটা চশমা অ্যাড করে দিলে আমাকে সহজে কেউ চিনতে পারবে না, শুধু একটু সতর্ক থাকতে হবে যেন চেনা জানা কেউ আমার এই প্রোফাইল দেখতে না পায়। আইডিয়াটা পছন্দ হলো। নিজের একটা হাই রেজুলেশনের ছবি তুলে ফটো এডিটিং অ্যাপের মাধ্যমে সেটাতে একটা কালো রঙের মোটা ফ্রেমের চশমা পরিয়ে দিলাম। চশমা পরে ছবিটায় আমাকে বেশ স্কুলের দিদিমনির মতো দেখাচ্ছে। তা লাগুক, রাধা সেনের নতুন অ্যাকাউন্টে এই ছবিটাই হবে তার প্রোফাইল পিকচার।

এই অ্যাকাউন্টটা আমি খুলেছি নারী পরিচয়ে আত্মপ্রকাশ করবার জন্য। কিন্তু পুরুষের শরীর নিয়ে জন্মানো কাউকে নারী হিসেবে গ্রহণ করতে আমাদের সমাজ এখনো প্রস্তুত নয়। আমার মেয়েলী শরীরের কারণে অনেক টিটকিরি সহ্য করতে হয়েছে আমাকে, এই ফেসবুক প্রোফাইলে আমি তার পুনরাবৃত্তি চাই না। এই প্রোফাইলটাকে আমি চেনা লোকজন থেকে দূরে রাখতে চাই। পশ্চিমবঙ্গের বাইরে আমার কোনো জানাশোনা নেই। ঠিক করলাম পশ্চিমবঙ্গের লোকজনের থেকে প্রোফাইলটা দূরে রাখবো। কিন্তু ইংরেজি মোটামুটি জানলেও বাংলা ভাষা ছাড়া অন্য ভারতীয় ভাষায় আমি স্বচ্ছন্দ না। তাহলে কাদের সঙ্গে আমি বন্ধুত্ব করব? কাদের মাঝে নারী হিসেবে আত্মপ্রকাশ করব? এমন কোন জায়গা পৃথিবীতে আছে যেখানকার মানুষ বাংলাভাষী অথচ তাদের কোনো ভাবেই আমাকে চেনার সম্ভাবনা নেই?

 ভিপিএন চালু করে আমার লোকেশন সেট করলাম ঢাকা। এই নতুন ফেসবুক অ্যাকাউন্টে আমার ফ্রেণ্ড সংখ্যা এখনও শূন্য। নতুন অ্যাকাউন্ট খুললে ফেসবুক প্রথমে পাঁচজন ফ্রেণ্ড অ্যাড করতে বলে। আমার লোকেশন অনুযায়ী ফ্রেণ্ড সাজেশনে সব বাংলাদেশের লোকজনদের দেখতে পাচ্ছি। আমি এদের কাউকেই চিনি না। ঠিক করলাম রেনডম পাঁচটা রিকোয়েস্ট পাঠাবো। প্রথম রিকোয়েস্ট পাঠালাম একটা মেয়েকে। মেয়েটির নাম জলপরী জিয়া। বোঝাই যায় এটা তার ছদ্মনাম। বাংলাদেশের মানুষ এরকম অদ্ভুত ছদ্মনাম খুব ব্যবহার করে।

জিয়ার প্রোফাইল পিকচার দেখে মনে হলো বয়স আঠারো উনিশের বেশি হবে না। অবশ্য এটা তার পুরনো ছবিও হতে পারে। ওর প্রোফাইলে অবশ্য ওর অনেকগুলো ছবি আছে। ছবিগুলোতে বিভিন্ন মন্তব্য দেখলেই বোঝা যায় মন্তব্যকারীরা জিয়াকে রিয়েল লাইফে চেনে। ছবিগুলো যে ওর নিজের ছবি সে বিষয়ে কোনো সন্দেহ নেই। ওর ফ্রেণ্ডের সংখ্যাও বারোশোর কিছু বেশি। জিয়াকে রিকোয়েস্ট পাঠানোর পর আরও চারটে রিকোয়েস্ট পাঠাতে হবে। কোনো কিছু না ভেবে সাজেশনে যে নামগুলো দেখাচ্ছিল তাদের মধ্যে থেকে রেনডম চারজনকে রিকোয়েস্ট পাঠিয়ে দিলাম। এই সব করতে করতে রাত দুটো বেজে গেল। একটু একটু ঘুম পাচ্ছে বলে ফোনটা অফ করে ঘুমিয়ে পড়লাম।

পরদিন সকালে দেখি যে পাঁচ জনকে রিকোয়েস্ট পাঠিয়ে ছিলাম তারা সবাই অ্যাকসেপ্ট করেছে। জলপরী জিয়া ছাড়া বাকি বাকি রিকোয়েস্টগুলো রেনডম পাঠিয়েছিলাম বলে তাদের নামধাম কিছু দেখিনি। এখন রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করার পর দেখলাম চার জনেই বাংলাদেশের। আরিফ খান, একলা পথিক, তাহিদ হাসান দুহা আর রিয়াদ হোসেন। নতুন কয়েকটা ফ্রেণ্ড রিকোয়েস্ট এসেছে। গুনে দেখলাম সতেরটা। কিন্তু ভিপিএন ব্যবহার করেও আমি নিজেকে লুকাতে পারিনি। এই সতেরটা রিকোয়েস্টের মধ্যে বেশ কয়েকটা ভারতীয় আছে, আর তাদের মধ্যে এর মধ্যে একজন আমার অতিপরিচিত কৌশিক। আমার সেই স্কুলের বন্ধু। আমি যেখানেই যাই ও যেন কীভাবে আমাকে ঠিক খুঁজে পেয়ে যায়। এরকম পরিস্থিতিতে ব্লক করে দেওয়া যায়, কিন্তু ও সেক্ষেত্রে অন্য কোনো ফেক আইডি তৈরি করে আবার রিকোয়েস্ট পাঠাবে। তার চেয়ে আমার ফ্রেণ্ড লিষ্টে স্বপরিচয়েই ও থাক । কৌশিকের রিকোয়েস্ট আমি অ্যাকসেপ্ট করে নিলাম।

কিছুদিনের মধ্যেই জিয়ার সঙ্গে খুব বন্ধুত্ব হয়ে গেল আমার। জিয়া নিজের প্রোফাইল থেকে রোজ সন্ধ্যায় কিছু একটা পোস্ট করে, যেমন 'গুড ইভিনিং' অথবা 'আজ মন ভালো নেই, কিংবা কখনো শুধু একটা 'হাই', আর কয়েক মিনিট পরেই সেই পোষ্টে লাইক ও কমেন্টের বন্যা বইতে থাকে। জিয়ার সঙ্গে রোজ রাতে চ্যাট হয় আমার। বুঝতে পারি ফেসবুকে নিজের জনপ্রিয়তা নিয়ে ও বেশ গর্বিত।

জিয়া আমাকে অনেকগুলো গ্রুপের সঙ্গে যুক্ত করে দিয়েছে। ফেসবুকে যে এতগুলো গ্রুপ আছে আমার জানা ছিল না। সবগুলোই বাংলাদেশী গ্রুপ। তার মধ্যে কয়েকটা সিক্রেট গ্রুপ, মেম্বার ছাড়া এগুলোতে কেউ ঢুকতে পারে না, এমনকি সার্চ করেও কেউ এগুলো খুঁজে পাবে না। জিয়া আমাকে ওই গ্রুপগুলোয় যুক্ত করেছিল নিজের জনপ্রিয়তা দেখানোর জন্য। ও নিজে এই গ্রুপগুলোতে খুব একটা পোস্ট করত না, কিন্তু  ওর বন্ধুদের অনেকেই এইসব গ্রুপের মেম্বার। জিয়া সেখানে ওর বন্ধুদের পোস্টে কমেন্ট করত। জিয়া একটা কমেন্ট করলেই সবাই মৌমাছির মত ওকে ছেঁকে ধরত। মূল পোষ্টের চেয়ে কখনো কখনো জিয়ার কমেন্টের লাইক সংখ্যা বেশি হয়ে যেত।

জিয়ার বয়ফ্রেন্ডের নাম ইমরান। ও ইমরানকে বলত 'বডিগার্ড'। নিজের প্রতিটা পোষ্ট ও নিজের বয়ফ্রেন্ড ইমরানকে ট্যাগ করতো। ইমরান জিয়ার পোষ্টে নজরদারি করত, কেউ কোনো অশালীন কমেন্ট করলেই ইমরান তাকে ধমক দিত। কখনো কখনো অশালীন কমেন্ট করা ছেলেটির সঙ্গে ইমরানের কমেন্ট যুদ্ধ চলত। এর ফলে জিয়ার পোষ্টে লাইক ও কমেন্টের সংখ্যা আরও বাড়ত।

জিয়ার দেখাদেখি আমিও পোষ্ট দিতে শুরু করলাম। কিন্তু আমি ওর জনপ্রিয়তার ধারে কাছে নেই আর তাছাড়া আমার কোনো বয়ফ্রেন্ডও নেই। ঘন্টা খানেক পর ওর পোষ্টে যখন পাঁচশো লাইক আর তিন চারশো কমেন্ট পড়ে যেত তখন আমার পোষ্টে লাইক ও কমেন্টের সংখ্যা পঞ্চাশ পার করে না। এর প্রধান কারণ ফ্রেণ্ড লিস্টে আমার বন্ধুর সংখ্যা তখনো পঞ্চাশ পার করেনি। আমি আমার পোষ্টের লাইক কমেন্ট বাড়ানোর জন্য জিয়াকে ট্যাগ করে দিতে লাগলাম, ফলে ওর বন্ধুরাও আমার পোষ্ট দেখতে পাবে। এর ফলে জিয়ার মতো না হলেও আমার পোষ্টেও লাইক কমেন্ট দুশো আড়াইশো পার করে যায়। একদিন তো আমার পোষ্টের লাইকের সংখ্যা পাঁচশো পার হয়ে গেল, সেই সময় জিয়ার পোষ্টের লাইক তিনশো পেরিয়েছে। কিছুক্ষন পর দেখি ও আমার পোষ্ট থেকে নিজেকে আনট্যাগ করে নিয়েছে। বুঝলাম আমার পোষ্টের লাইকের সংখ্যা তার পোষ্টকে ছাড়িয়ে যাচ্ছে বলে সে আমাকে আর ট্যাগ করতে দেবে না। কোনো বন্ধুকে ট্যাগ করার পর সে আনট্যাগ করে দিলে খুব খারাপ লাগে, নিজেকে খুব অপমানিত মনে হয়। ভাবলাম এখুনি আনফ্রেণ্ড করে দিই  কিন্তু আনফ্রেণ্ড করলে তো বিষয়টা এখানেই শেষ হয়ে যায়। এত সহজে আমি বিষয়টা ছেড়ে দিতে চাই না। আনফ্রেণ্ড করবার আগে, যদি কখনো সুযোগ পাই, আমি এই অপমানের প্রতিশোধ নেবো।  কিন্তু আমার নিজের পোষ্টের বিষয়ে আমাকে অন্যভাবে ভাবতে হবে। কেউ আমাকে তার পোষ্টে নিজেকে ট্যাগ করতে দেয়নি বলে কান্নাকাটি না করে আমার উচিত নিজের ফ্রেণ্ডের সংখ্যা বাড়ানো।

কিন্তু কীভাবে ফ্রেণ্ডের সংখ্যা বাড়ানো যায়? আমি যদি আমার যত ফ্রেণ্ড আছে তাদের সবার ফ্রেণ্ডকে রিকোয়েস্ট পাঠাই তাহলে আর তারা যদি সেটা গ্রহণ করে তাহলে কয়েকদিনেই জিয়ার থেকেও বেশি সংখ্যক ফ্রেণ্ড তৈরি করা যায়। কিন্তু এর প্রধান সমস্যা হলো এক দিনে খুব বেশি ফ্রেণ্ড রিকোয়েস্ট পাঠালে ফেসবুক সেটাকে সন্দেহজনক কার্যকলাপ মনে করে প্রোফাইল লক করে দিতে পারে। আর ফ্রেণ্ড রিকোয়েস্ট পাঠালে সবাই সেটা গ্রহণ করবেই তার কোনো নিশ্চয়তা নেই। 

ঠিক করলাম প্রথমে প্রোফাইল পিকচারটা পাল্টাতে হবে। আমার চশমা পরা দিদিমনি টাইপের যে ফটোটা আছে সেটা যে খুব সাদামাটা এ বিষয়ে কোনো সন্দেহ নেই। নিজের ফ্রেণ্ডের সংখ্যা বাড়াতে হলে একটু হট আর চোখে পড়ার মতো আকর্ষণীয় ফটো দিতে হবে। আমি প্রথমেই জেসমিন মাথুরের একটা সেমি নুড ছবি আমার কভার ফটো করলাম। ছবিতে জেসমিন উপুড় হয়ে শুয়ে গালে হাত দিয়ে দুষ্টুমি ভরা দৃষ্টিতে তাকিয়ে আছে। ওর পুরো পিঠটা নগ্ন, উপুড় হয়ে শুয়ে আছে বলে স্তনের ক্লিভেজ দেখা যাচ্ছে। আমি ফেস সোয়্যাপ অ্যাপ ব্যবহার করে জেসমিন মাথুরের মুখের জায়গায় নিজের মুখ বসিয়ে দিলাম। স্কিনের রঙ ম্যাচ করে যাওয়ায় কাজটা বেশ নিখুঁত হয়েছে। চশমা ছাড়া মুখের ছবি দিয়েছি বলে আগের ভারিক্কি ভাবটা নেই। সেমি নুড হলেও ফেসবুকের কমিউনিটি স্ট্যান্ডার্ড অনুযায়ী ছবিটা আপত্তিকর নয়। এটা কভার ফটো হিসেবে ভালোই হবে। এবার আমার দরকার একটা হট প্রোফাইল পিকচার। প্রথমে নতুন কেনা লো নেকের টপ পরে নিজের একটা ছবি তুললাম, আমার দুধের সাইজ খুব বড়ো নয় বলে ক্লিভেজ ভালো আসে না, কিন্তু এখন এনহ্যান্সিং পুশ আপ ব্রা পরে ছবিটা তুলেছি বলে ক্লিভেজটা ভালোই এসেছে। এডিট করে আরও একটু  হাইলাইট করলাম। এখন এটা রাধার প্রোফাইল পিকচার।

জিয়া এখন অফলাইনে আছে। আমি ওকে আমার কোনো পোষ্টে ট্যাগ করি ও পছন্দ করে না, তবুও প্রোফাইল পিকচারটা জিয়াকে ট্যাগ করে দিলাম। জানি ও অনলাইনে এলেই নিজেকে আনট্যাগ করে নেবে, কিন্তু ততক্ষণে আমার কাজ হয়ে যাবে, ওর প্রায় বারোশোর বেশি বন্ধুর কাছে আমার নতুন প্রোফাইল পিকচার পৌঁছে যাবে।

আমার পরিকল্পনা যে সফল কয়েক ঘণ্টার মধ্যেই তার প্রমাণ পেতে শুরু করলাম। একটার পর একটা ফ্রেণ্ড রিকোয়েস্ট আসতে শুরু করল। রাতে ঘুমোতে যাওয়ার আগে পর্যন্ত আমার ফ্রেন্ডের সংখ্যা পাঁচশো ছাড়িয়ে গেল। জিয়া সেদিন তখনো অনলাইন হয়নি। আমি নিজেই ওকে আনট্যাগ করে সবগুলো ফ্রেণ্ড রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করলাম। এই পাঁচশো জন নতুন বন্ধুর সব বন্ধু কাছে এখন আমার প্রোফাইল পৌঁছে গেছে।

পরদিন ঘুম থেকে উঠে দেখি দেখি দুই হাজার সাতাত্তরটা রিকোয়েস্ট এসেছে। এতগুলো রিকোয়েস্ট দেখে দেখে অ্যাকসেপ্ট করতে সময় লাগবে। আমি পরপর সবগুলোই অ্যাকসেপ্ট করে নিলাম। এটা করতেও যে ঘন্টা খানেক সময় লাগলো তার মধ্যেও আরো কতগুলো রিকোয়েস্ট চলে এল। আমার ফ্রেণ্ডের সংখ্যা জিয়ার ফ্রেন্ডের সংখ্যা থেকে এখন অনেক বেশি। একটা ফ্রেণ্ড রিকোয়েস্ট আমি এখনো অ্যাকসেপ্ট করিনি আর সেটা হলো জিয়ার বয়ফ্রেন্ড ইমরানের ফ্রেণ্ড রিকোয়েস্ট। ইমরান জিয়ার বডিগার্ড! এতদিন এমন ভাব দেখাতো যেন আমার প্রতি ওর কোনো আগ্রহ নেই। এখন প্রোফাইল পিকচার দেখে মনে হয় আগ্রহ তৈরি হয়েছে। এই রিকোয়েস্টটা আমি অ্যাকসেপ্ট করবো কিন্তু এখনই নয়।

এখন আমার কভার ফটো, প্রোফাইল পিকচারে লাইক ও কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে, ইনবক্স উপচে পড়ছে নতুন ফ্রেণ্ডদের মেসেজে। অথচ এই নতুন বন্ধুরা কেউই আমাকে চেনে না। তাহলে কী এত কথা ওদের? এত কী বলতে চায় ওরা আমার সাথে! কয়েকটা ইনবক্স খুলতেই বুঝতে পারলাম প্রায় সবাই চায় শুধু সেক্স। কোনো কোনো ফ্রেণ্ড ঘুরিয়ে ফিরিয়ে সে কথা বললেও অনেকেই সরাসরি লিখেছে সে আমাকে চুদতে চায়। কেউ আবার কীভাবে আমাকে চুদবে তার বর্ণনা দিয়েছে। কেউ কেউ ফুলের ছবি দিয়ে গুড মর্নিং পাঠালেও বেশিরভাগ ইনবক্সেই চোদাচুদির, বাড়া চোষানোর, গুদ চাটার জিআইএফ ছবি। কোনো কোনো ফ্রেণ্ড আবার নিজের খাড়া হয়ে দাঁড়িয়ে থাকা বাঁড়ার ফটো পাঠিয়ে জানতে চেয়েছে আমার পছন্দ হয়েছে কিনা! এক একটা ইনবক্সে নানা অ্যাঙ্গেলে তোলা বাঁড়ার ছবি। সব মিলিয়ে এত গুলো বাঁড়া এই মুহূর্তে আমার ইনবক্সে আছে যে তা দিয়ে আমি যে পাড়ায় থাকি সেই পাড়ার সব মেয়েদের পোয়াতি করে দেওয়া যায়।

আমার মাথা ঘুরছে। এত মেসেজের উত্তর দেবার প্রশ্নই আসে না, কারণ তাহলে সারাদিন ধরে আমাকে এই কাজই করতে হবে। মেসেজ আসা অব্যহত আছে। ইনবক্স খুলে মেসেজ পড়েও উত্তর দিচ্ছি না বলে কেউ কেউ অনুযোগ করছে।

আমি ঠিক করলাম কোনো ইনবক্স খুলে দেখব না। ইনবক্স খুলে আমি ওদের চোদাচুদির প্রস্তাবগুলো পড়েছি এটা দেখে ওরা বেশি করে উৎসাহিত হচ্ছে। তবে ইনবক্স না খুলেও মেসেজের কয়েকটা শব্দ পড়া যায়। একটা মেসেজে 'রোল-প্লে' শব্দটা দেখে কৌতূহলী হয়ে উঠলাম। কাদের মোল্লা নামে একটি ছেলের মেসেজ। খুলে দেখি লিখেছে,"রোল প্লে খেলবে!"

চম্পার কাছে রোল প্লের বিষয়ে শুনেছি। রোল প্লে কী ও কিভাবে করতে হয় সেই আমাকে বলেছিল, এমনকি বিশাল আঙ্কেলের সঙ্গে ফুলসজ্জার রোল প্লে করে আমাকে দেখিয়েওছিল। কিন্তু ইনবক্সে কীভাবে রোল প্লে খেলা যায় বুঝতে পারলাম না। আমি কোনো উত্তর না দিলেও ওর মেসেজ যে দেখেছি সেটা ফেসবুক সিস্টেম থেকে ও জেনে গেছে। আবার মেসেজ এলো," তুমি কি ইনবক্সে রোল প্লে খেলতে জানো? আমার সঙ্গে খেলবে?"

উত্তর দিলাম,"রোল প্লে কাকে বলে জানি, কিন্তু  ইনবক্সে কীভাবে খেলতে হয় জানি না।"

কাদের একটা মুচকি হাসির স্মাইলি পাঠালো, সঙ্গে টেক্সট,"তুমি রোল প্লে বিষয়ে কী জান শুনি।"


[বাকি অংশের জন্য পরবর্তী পোস্ট দেখুন]
 Shy but Sexy   Heart 291
[+] 1 user Likes যোনিগন্ধা's post
Like Reply
#17
[ষষ্ঠ পর্বের বাকি অংশ]


এসব বিষয়ে কথা বলতে একটু লজ্জা করছিল, কিন্তু আমি তো কাদেরকে চিনি না, আর কাদেরও আমাকে চেনে না। তা ছাড়া কেউ কাউকে দেখতেও পাচ্ছি না। তাই লজ্জাবোধ কাটিয়ে উঠতে বেশি সময় লাগলো না। বললাম,"আমি তো জানি রোল প্লে মানে সেক্স করার সময় দুই পার্টনারের নিজেদের কোনো কাল্পনিক চরিত্র ধরে নিয়ে সেই অনুযায়ী অভিনয় করতে করতে সেক্স করা।"

কাদের বলল,"তুমি যা জানো তা একদম ঠিক, তবে ইনবক্সে তো আর সত্যিকারের সেক্স সম্ভব নয়, এখানে চ্যাটিংয়ের মাধ্যমে রোল প্লে খেলা হয়।"

ফেসবুকে সময় কাটানোর খেলা হিসেবে মন্দ নয়। বললাম,"ভালো আইডিয়া, তবে এটা তো জাস্ট টাইম পাস। তাই না?"

-"শুধু টাইম পাস নয়, একবার খেললেই বুঝতে পারবে বেশ মজা আছে এতে।"

আমার মনে চম্পা আর বিশাল আঙ্কেলের ফুলসজ্জার দৃশ্য ভেসে উঠলো। কিন্তু ওরা রোল প্লে করতে করতে সত্যিকারের সেক্স করছিল, শুধু চ্যাটিংয়ের মাধ্যমে কীভাবে এটা খেলা সম্ভব আমি ভেবে পেলাম না। কোনো উত্তর না পেয়ে কাদের আবার মেসেজ করল,"একবার খেলবে নাকি ডার্লিং?"

বললাম,"একবার ট্রাই করে দেখতে পারি, কিন্তু কীভাবে খেলতে হবে জানি না।"

কাদের বলল,"এখানে আলাদা করে জানার কিছু নেই ডিয়ার, জাস্ট সিচুয়েশন অনুযায়ী কল্পনা শক্তি কাজে লাগিয়ে সংলাপ লিখে সেন্ড করতে হবে। লেটস ট্রাই। খুব মজা পাবে, প্রমিস।"

বললাম,"ওকে, কিন্তু সিচুয়েশন কী হবে?"

কাদের বলল,"আমি আর তুমি দুজনে মিলে সিচুয়েশন কল্পনা করে নেবো। তোমার নিজের কোনো আইডিয়া থাকলে বলো।"

চম্পার বলা দুটো রোল প্লে সিচুয়েশনের আইডিয়া আমার মনে পড়লো। শিক্ষক-ছাত্রী আর সপলিফটার-সিকিউরিটি গার্ড; এর মধ্যে দ্বিতীয় আইডিয়াটা বেশ ইন্টারেস্টিং, কিন্তু কাদের এটা বলতে লজ্জা করছে।

তিনটে হার্ট স্মাইলির সঙ্গে কাদের টেক্সট করল,"ওয়েটিং ফর রিপ্লাই সুইট হার্ট।"

লজ্জা কাটিয়ে বলে ফেললাম,"সপলিফটার আর সিকিউরিটি গার্ড?"

কাদের একটা 'থাম্বস আপ' স্মাইলি পাঠালো, সঙ্গে টেক্সট,"এক্সেলেন্ট সিচুয়েশন ডার্লিং, ওয়ান অফ মাই ফেভারিট।"

লজ্জা প্রকাশ করতে আমি দুই হাতে মুখ ঢাকছে এমন একটি মেয়ের জিআইএফ ফটো পাঠালাম।
কাদের লিখল,"লজ্জার কী আছে সুইট হার্ট, এটা তো জাস্ট গেম। বাট বিফোর উই স্টার্ট আই হ্যাভ এ রিকোয়েস্ট ডিয়ার।"
বললাম,"টেল মি হোয়াট ডু ইউ ওয়ান্ট।"
-"তোমার একটা ফটো পাঠাবে?"
-"কেন?"
-"সপলিফটারের চেহারা কল্পনা করতে সুবিধে হবে।"
কাদেরের কথায় যুক্তি আছে। রোল প্লে পুরোটাই কল্পনার খেলা কিন্তু কল্পনা করতে হলেও একটা বাস্তব ভিত্তি লাগে। নিজের একটা ইনস্ট্যান্ট সেলফি পাঠিয়ে দিলাম।

কাদের একটা থাম্বস আপ আর একটা হার্ট স্মাইলি পাঠালো,"সুভান আল্লাহ, খুব কিউট তুমি।"

আমি আবার দুই হাতে মুখ ঢাকতে থাকা মেয়েটির জিআইএফ ফটো পাঠালাম সঙ্গে লিখলাম,"ধন্যবাদ।"

কাদের টেক্সট করল,"এত কিউট সপলিফটারকে নিষ্ঠুর শাস্তি দিতে আমার খুব খারাপ লাগবে ডার্লিং, কিন্তু খেলার দাবি মানতে হলে আমাকে নিষ্ঠুর হতেই হবে। এবার সিকিউরিটি গার্ডের ফটো দেখো।"

 টেক্সটের সাথেই নিজের ছবি পাঠিয়েছে কাদের। কাদের মোল্লা নামটা শুনে চোখের সামনে যেমন গোঁফ কাটা দাড়িওয়ালা নামাজি মানুষের চেহারা ভেসে ওঠে, কাদের মোটেও সেরকম দেখতে নয়। বয়স পঁচিশ ত্রিশের কাছাকাছি। পরিষ্কার করে কামানো দাড়ি গোঁফ, মাথায় মিলিটারি স্টাইলে ছোটো করে ছাঁটা চুল দেখে মনে হয় এই ছেলের পক্ষে সিকিউরিটি গার্ড হওয়া অসম্ভব নয়। 

এবার আমি  'থাম্বস আপ' স্মাইলি পাঠালাম সেই সঙ্গে লিখলাম,"ভীষণ ভয় করছে।"

 কাদের টেক্সট করল,"সেকি, কেন?"

লিখলাম,"সিকিউরিটি গার্ডকে দেখে মনে হচ্ছে খুব রাগী।"

কাদের টেক্সট করল,"হুম্ ডিউটির সময় আমি খুব সিরিয়াস। কথা না শুনলে খুব রেগে যাই।আর ইউ রেডি?"

যত ভালো অভিনয় করা যায় এই খেলা তত জমে। কাদের খুব ভালো অভিনয় করছে। এমন করে বলছে যেন সত্যিই ও সিকিউরিটি গার্ড। রিপ্লাই দিলাম,"ইয়েস, রেডি!"

-"তাহলে শুরু করা যাক। এখন আমি ঢাকায় বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের সিকিউরিটি গার্ড। আমি যদি রোল প্লে করতে গিয়ে তোমাকে নোংরা গালাগালি দিই তবে সেটা সিরিয়াসলি নেবে না। ওকে?" 
-"ওকে।"
আমি আমার অফিস রুমে বসে আছি। তোমাকে চুরি করতে দেখে একজন স্টাফ তোমাকে হাতেনাতে ধরেছে এবং আমার অফিসে নিয়ে এসেছে। আমি ওই স্টাফটাকে বলেছি তোমাকে আমার কাছে রেখে চলে যেতে। এবার আমি তোমাকে প্রশ্ন করব,"আপনার নাম?"
খেলার নিয়ম জানলেও আমি প্রথমবার খেলছি। সত্যিকারের নাম বলব নাকি কোনো কাল্পনিক নাম বলব তাই নিয়ে দ্বন্দ্বে পড়ে গেলাম। আমার নাম রাধামাধব, রাধা বললে অর্ধসত্য বলা হয়। তাতে কোনো সমস্যা নেই। তাই বললাম,"রাধা সেন।"
-"হুম্ * । কপালে সিঁদুর নেই আপনি আনম্যারেড। ঠিক?"
-"জি ঠিক।"
-"কোথায় থাকেন?"
এর উত্তরে যা খুশি বলা যায়। আমার এক বান্ধবীর আত্মীয় ঢাকায় রসুলপুরে থাকে শুনেছি। এই সময় ওই নামটাই মনে এলো। লিখলাম,"জি রসুলপুরে।"
-"কী করেন?"
-"গার্মেন্টসে কাজ করি।"
-"হুম্, ভেরি গুড। কিন্তু মিস সেন, আপনার বিরুদ্ধে সপ লিফটিংয়ের অভিযোগ আছে। এই জন্য আমি এখন আপনার বডি সার্চ করব।"
-"আপনি পুরুষ মানুষ, আপনি একজন মহিলার বডি সার্চ করতে পারেন না। মহিলা সিকিউরিটি কোথায়?"
-"ভদ্র ঘরের মেয়ে দেখে ভদ্রভাবে কথা বলছি বলে খুব চুলকানি হচ্ছে, তাই না? চুরিও করবি আবার গলাবাজিও করবি!, আমাদের কোনো মহিলা সিকিউরিটি গার্ড নেই। আমিই তোর বডি সার্চ করব। এখানে এসে সোজা হয়ে দাঁড়া।"
-"তুই তোকারি করে কথা বলছেন কেন? আমি কোনো পুরুষ মানুষকে আমার বডি সার্চ করতে দেবো না।"
-"এই মাগী কেউ তোর শরীর টাচ করবে না, এক্সরে মেশিন দিয়ে সার্চ হবে। এখানে এসে দাঁড়া।"
এবার কী উত্তর দিবো ভাবছি, কাদের আবার লিখল,"কি হলো শুনতে পাচ্ছিস না, নাকি চুলের মুঠি ধরে টেনে আনতে হবে?"
-"প্লিজ স্যার।"
-"এখানে আয়।"
-"সরি স্যার, আমাকে মাফ করে দেন।"
-"বুঝলাম না, মাফ করার কথা আসছে কেন? তুই কি অপরাধ স্বীকার করে নিচ্ছিস?"
-"হ্যাঁ স্যার, ভুল হয়ে গেছে আমাকে মাফ করে দেন?"
-"ভুল হয়ে গেছে বুঝলাম কিন্তু কী কী জিনিস চুরি করেছিস দেখা।"
-"শুধু একটাই জিনিস নিয়েছি স্যার।"
-"কী জিনিস?"
-"একটা লিপস্টিক।"
-"কোথায় সেটা, আমাকে দেখা।"
-"এই যে স্যার, এইটা।"
-"ব্লাউজের ভিতরে লিপস্টিক! হাঃ হাঃ এই একটাই জিনিস, তাই তো?"
-"হ্যাঁ স্যার একটাই জিনিস। ভুল হয়ে গেছে,মাফ করে দেন স্যার।"
-"কিন্তু বডি সার্চ না করে কীভাবে বুঝবো যে তুই এই একটাই জিনিস নিয়েছিস? কাছে আয়।"
-"কিন্তু স্যার আপনি যে বললেন এক্সরে মেশিন দিয়ে সার্চ হবে।"
-"তখন বলেছিলাম, কিন্তু এখন আমিই সার্চ করে দেখব।"
-"প্লিজ স্যার।"
-"কাছে আসবি না পুলিশ ডাকবো?"
-"পুলিশ ডাকবেন না স্যার প্লিজ, কাছে আসছি।"
 -"হুম ঠিক আছে, সোজা হয়ে দাঁড়া। আমি আগে তোর ব্লাউজের ভিতরে দেখবো।"
-"সত্যি বলছি স্যার ওখানে আর কিছু নেই।"
-"সোজা হয়ে দাঁড়া, ব্রেসিয়ারের ভিতরটা ভালো করে দেখতে দে।"
-"প্লিজ স্যার...
-"স্থির হয়ে দাঁড়িয়ে থাক, আমাকে আমার কাজ করতে দে। উফ্ কি বড়ো বড়ো দুধ, আর কি নরম...
-"উহঃ....
-"কী হলো?"
-"আপনি খুব অসভ্য...
-"অসভ্যতার কী করলাম? যা সত্যি তাই বলেছি। আহহ আহহ এরকম নরম জিনিস টিপে সত্যিই আরাম...
 -" উহঃ স্যার আহহহ...ইসস্ লাগছে...
-"উফ্ কি আরাম, আহহহ আহহহ আজ টিপে টিপে এ দুটোকে লাল করে দেবো...
 -"ইসস্ ওহহহহ আহহ, আস্তে টিপেন, খুব লাগছে, আহহহ আহহহ সত্যি বলছি ছেড়ে দেন আমাকে প্লিইইইজ...
-"চুপ মাগী আরাম করে টিপতে দে আহহহ আহহহ,
-"ইসস আহহ উহহ
-"চুতমারানী মাগী, আরামে তোর মাইয়ের বোঁটা শক্ত হয়ে গেছে তবুও 'আহহ', 'উহহ' করে ন্যাকামো মারাচ্ছিস কেন?"
-"আহহহ আহহহ স্যার সার্চ তো হলো, এবার আমাকে ছেড়ে দেন, প্লিজ।"
-"নিশ্চয়ই ছেড়ে দেবো সোনামনি। কিন্তু তোমাকে সার্চ করতে গিয়ে আমার বাঁড়াটা খাড়া হয়ে গেছে, এখন ওটাকে ছোটো করবে কে?"
-"ইসস্ অসভ্য কোথাকার! আপনার জিনিস কে ছোটো করবে তার আমি কী জানি... 
-"আমি কী জানি বললে হবে না সোনামনি, তুমি যখন খাড়া করেছ তখন তোমাকেই সেটা ছোটো করার দায়িত্ব নিতে হবে...
-"আমি পারব না...
-"না পারার কিছু নেই সোনা, হাঁটু গেড়ে বসে বাঁড়াটা মুখে নাও...
-"আমাকে ছেড়ে দেন প্লিজ...
-"চলো তাড়াতাড়ি করো। চুষে মাল বের করে দিতে পারলে তখনই ছেড়ে দেবো, না হলে গুদ চুদে মাল খালাস করতে হবে...
-"প্লিজ স্যার, দয়া করেন...
-"মুখে নেবে না ফোন করে পুলিশ ডাকবো?"
-"পুলিশ ডাকবেন না স্যার প্লিজ, মুখে নিচ্ছি...
-"হুম গুড গার্ল, আগে তোমার মিষ্টি ঠোঁটে একটু চুমু খাই। উম্মম উম্মম তোমার নীচের ঠোঁটটা চুষছি...
-"উম্মম উম্মম উহঃ কামড়াবেন না প্লিজ...
কাদের প্রত্যুত্তরে একটা 'থাম্বস আপ' স্মাইলি পাঠালো। মানে আমার রোল প্লে চ্যাট পছন্দ হচ্ছে তার। এবার টেক্সট রিপ্লাই এলো,"সরি,আর কামড়াবো না । তুমি খুব মিষ্টি মেয়ে তো তাই লোভ সামলাতে পারিনি, উম্মম উম্মম উম্মমমমম...তোমার জিভটা আমার মুখে ঢুকিয়ে দাও ...
-"ঢুকিয়ে দিলাম স্যার...উম্মম উম্মম উম্মমমমম...
-"উম্মমমমম... উমমমমমমমমম তোমার জিভ চুষতে খুব মজা, * মেয়েদের টেস্ট খুব মিষ্টি উম্মম উমমমমমমমমম...
-"উমমমমমমমমম উম্মম উম্মম....
-"গুড গার্ল, নাও সীট ডাউন...
চ্যাট করতে করতে ইতিমধ্যে আমার ছোট্ট বাঁড়াটাও শক্ত হয়ে উঠেছে। মাথার চামড়াটা সরিয়ে সেখানে আঙ্গুল ঘষে আঙুলগুলো নাকের কাছে ধরলাম। আমারই বাঁড়ার গন্ধ। কেমন যেন নেশা ধরে যাচ্ছে। চ্যাটার্জি সাহেবের বাঁড়ার গন্ধের মতো উগ্রতা নেই।
রিপ্লাই দিতে দেরি হচ্ছে বলে কাদের আবার টেক্সট করলো,"সীট ডাউন, তাড়াতাড়ি মুখে নাও...
একটু মজা করার ইচ্ছে হলো, বললাম,"ইসস ছিঃ কি বিশ্রী গন্ধ...
-"আমি চান করার সময় রোজ ধুই, আজও ধুয়েছি বিশ্রী গন্ধ হবে কেন...
-"আমি জানি না, খুব আঁশটে গন্ধ, তবে খুব সেক্সি...
-"উফ্ খুব দুষ্টু মেয়ে তুমি, চলো তাড়াতাড়ি মুখে নাও...
-"উম্মম উম্মম উম্মম উম্মম উমমমমমমমমম....
-"আহহহ আহহহ কি আরাম, কি হলো বের করে দিলে কেন?"
-"অনেক বড়ো আপনার জিনিসটা, গলা অবধি চলে আসছে, বমি হয়ে যাবে...
-" হবে না, আবার মুখে নাও...
-"উম্মম উম্মম উম্মম উম্মম উমমমমমমমমম উম্মম উমমমমমমমমম উমমমমমমমমম...
-"উফ্ফ দুই হাতে চুলের মুঠি ধরে খানকির মতো পকাৎ পকাৎ পকাৎ পকাৎ করে মুখ চুদছি মাগীটার... আহহ আহহ...
-"উম্মম উম্মম উমমমমমমমমম উম্মম উমমমমমমমমম উম্মম উমমমমমমমমম উমমমমমমমমম...
-"এত সুন্দর মিষ্টি্ চেহারার মুখ চুদে খুব সুখ হয়... আহহহ আহহহ উফ্ফ...
-"উম্মম উম্মম ওঁক ওয়াক উমমমমমমমমম উম্মম উমমমমমমমমম ওঁকক উম্মম উফ্ফ আর পারছি না...
-"আবার কী হলো?"
-"মুখ ব্যথা হয়ে গেল, এতো বড় জিনিসটা এতক্ষণ ধরে পুরোটা মুখে নেওয়া যায় নাকি?...
-"ওকে, আর মুখে নিতে হবে না। চলো শুয়ে পড়ো, এবার গুদ মারব...
-"খুব ভয় করছে...
-"সে কি! কীসের ভয়?
-"আমি ভার্জিন স্যার, শুনেছি প্রথমবার খুব ব্যথা হয়...
-"সব মেয়েই একদিন ভার্জিন থাকে কিন্তু তা বলে কি তারা চোদা খায় না?
-"দয়া করে আস্তে আস্তে চুদবেন স্যার প্লিইইইজ....
-"দেরি না করে চটপট এই টেবিলে চিৎ হয়ে শুয়ে পড়ো...
-"সত্যি বলছি, খুব ভয় করছে স্যার...
-"ভয়ের কিছু নেই সোনা, ফোলা ফোলা কি সুন্দর গুদ তোমার, উফ্ফ... খুব আস্তে আস্তে চুদবো...
-"প্রমিশ?"
প্রমিশ, আর একটু এদিক এসো। পাছার নীচে এই বালিশটা নাও...
-"খুব লজ্জা করছে, আপনি আমার সব কিছু দেখে নিচ্ছেন... ইসস্...
-"লজ্জার কিছু নেই সোনা, যে গুদ মারবে সে সব কিছু দেখবেই। আগে গুদটা একটু চেটে দিই ভালো করে, তাহলে বাঁড়া ঢোকার সময় ব্যাথা হবে না, পা দুটো ফাঁক করে ধরে রাখো...
-"ইসস্ ওই নোংরা জায়গায় মুখ দিচ্ছেন? ইসস্...
-"চেটে দিলে জায়গাটা থুথু লেগে নরম হয়ে যাবে, তখন ঢুকালে ব্যথা পাবে না... উফ্ফ জিভের ছোঁয়া পেয়ে ভগাঙ্কুরটা কি শক্ত হয়ে গেছে তোমার...
-"ইসসহ আহহহ আহহহ স্যার উফ্ফ ইসসসসসস আমার শরীরটা কেমন লাগছে স্যার...
-"উফফ গুদের পর্দা থেকে জিভ বুলাতে বুলাতে উপর দিকে উঠে ভগাঙ্কুরে জিভটা চেপে ধরলাম, উফ্ কি রস কাটছে...
-"ইসসস আহহহহহহহ না ন্না ন্না স্যার মাগো কি লজ্জা...
-"মিষ্টি মিষ্টি রস...
-"আহহহহহহহ আহহহহহহহ ওহ স্যার ইসসস ওহহ মাগো আমাকে ছেড়ে দেন প্লিজ...
-"ইসস্ মাগীর গুদটা এত মিষ্টি যে মনে হচ্ছে কামড়ে খেয়ে ফেলি... উফ্ফ...
-"আহহহ আহহহ স্যার আমার কেমন যেন লাগছে... আমি হাওয়ায় ভাসছি... ইসস্ আহহহহহ স্যার দয়া করেন, ও স্যার, আমাকে ছেড়ে দেন ওহহহহ ওহহহহ ইসসসসসস...
-"ছটফট কোরো না, স্থির হয়ে থাকো, উফ্ফ গুদে যেন বান ডেকেছে...
-"ন্না প্লিইইইজ আহহহ আহহহ ...ইসসস...
-"এবার তোমাকে চুমু খাবো...তোমার গুদের রসের স্বাদ আমার মুখ থেকে নাও...
-"ইসস ছিইইইইঃ...
-" উম্মম উম্মম উম্মমমমম... ঠোঁট নরম করো...  জিভ দিয়ে তোমার মুখের ভিতরটা, তার তালু, দাঁত চাটছি ঠোঁট কামড়াচ্ছি উম্মম....
-"উমমমমমমমমম উম্মম উম্মম উমমমমমমমমম কামড় দিয়ে ঠোঁট ফুলিয়ে দিলো, জানোয়ার কোথাকার!"
-"হুম্ জানোয়ার। এখন  জানোয়ারের মতো কামড়ে কামড়ে তোমাকে খাবো সোনা।"
কাদের আমাকে কামড়ে কামড়ে খাবে এই কথাটা আমাকে এত গরম করে দিলো, আঙ্গুল দিয়ে পুরুষাঙ্গের মাথায় আলতো করে একটু ঘষে নিলাম। শরীরটা কেমন যেন শিরশির করে উঠলো। ন্যাকামি করে লিখলাম,"প্লীইইইইইজ স্যার দয়া করেন, আপনার পায়ে পড়ি। আমাকে ছেড়ে দেন।"
-"বাড়াটা তোমার গুদের মুখে রেখেছি...শরীর লুজ করে নাও, নাহলে ব্যথা পাবে...
-" আমাকে ছেড়ে দেন প্লিইইইইইজ।"
-"তোমার কুমারী দুধ দুটো চাটছি। চাটতে চাটতে গলার কাছে পৌঁছে গেলাম। গলায় জিভ বুলাতে বুলাতে দুধের বোঁটা দুটোতে আঙুল দিয়ে চুমকুড়ি দিচ্ছি। 
-"আহহ আহহ ইসস্ ...
 -"দুধের বোঁটা খুব শক্ত হয়ে গেছে তোমার... 
-"ইসসস...
-"এবার বাঁড়ার মাথাটা দিয়ে চাপ দিচ্ছি... উফ্ফ কি টাইট...
,"আহহ আহহ ওহহহ স্যার মাগোওওওওও খুব লাগছে...."
-"শরীর লুজ করে রাখো... একটু সহ্য করো সোনা...
-"আহহহহহহহ আহহহহহহহ...
-"পুরোটা ঢুকে গেছে, আর ভয় নেই...
-"আহহহ আহহহ মনে হচ্ছে একটা লোহার রড তলপেট অবধি ঢুকে গেছে...
-"আর ব্যথা হয়?
-"জানি না, দুষ্টু, অসভ্য, জানোয়ার...
-"পকাৎ পকাৎ পকাৎ পকাৎ করে চুদছি...উফ্ফ কি টাইট ...
-"আহহ আহহ লাগছে...
-"পকাৎ পকাৎ পকাৎ পকাৎ
-"ইসস্ আহহ আহহ...
-"জোরে জোরে ঠাপাচ্ছি...পকাৎ পকাৎ...
-"আহহহহ আহহহহ ইসস্ ...
-"বলো না সোনা, কেমন লাগছে?"
-"জানি না...
-"প্লিইইইজ বলো সোনা...
-"জানি না, ইসস্ মাগো আহহহ আহহহ চুমু খেতে খেতে চুদো আমাকে...
-"উফ্ কি সেক্সী মাগী আহহহ আহহহ আজ তোকে আজ চুদে চুদে গুদের ছাল তুলে দেবো, শালি জিভ বের কর, জিভ চুষতে চুষতে চুদবো তোকে... 
-"জিভ বের করেছি, নাও চুষে খাও...
-"উমমমমমমমমম উম্মম দুই হাতে তোমার মাই দুটো কচলাতে কচলাতে পকাৎ পকাৎ করে চুদছি...
-"আহহহ আহহহ ইসস্
-"প্রত্যেক বার পুরোটা বার করে আবার এক ঠাপে পকাৎ করে ঢুকিয়ে দিচ্ছি.... আহহহ আহহহ কি আরাম...
-""আহহহ আহহহহ লাগছে, ওহ মাগো একটু আস্তে আস্তে দাও... একদম পেটের ভিতরে ঢুকে যাচ্ছে তোমার জিনিসটা... কেমন লাগছে আমার... আহহহহ ইসস্..."
-"উফ্ফ কি আরাম, চুতমারানী মাগী আহহ আহহ...চুদে চুদে আজ তোর গুদ ফাটিয়ে ফেলবো আজ...জোরে জোরে ঠাপাচ্ছি পকাৎ পকাৎ পকাৎ... পকাৎ পকাৎ... পকাৎ পকাৎ... এবার মাল আউট হয়ে যাবে আমার... আহহ আহহ...
-"আহহ আহহ...ভিতরে ফেলবেন না স্যার না প্লিজ প্লিজ প্লিজ, এখন আমি পোয়াতি হয়ে যাবো....
-"আহহহ আহহহ ইসসস আমার মাল আউট হচ্ছে..... আহহহ আহহহ...
-"ইসস্ গরম গরম রস...আমার ভিতরেই ফেলে দিলো শয়তানটা...আহহ আহহ...

এর পর অনেকক্ষণ কাদেরের আর কোনো উত্তর পেলাম না। কয়েকটা 'লাভ' স্মাইলি আর তার সঙ্গে 'লিপস' স্মাইলি পাঠিয়ে আমি অফলাইন হলাম।

পরদিন কাদের জানাল সে আমার সঙ্গে রোল প্লে করতে করতে সত্যিই মাল আউট করেছিল। তার কাছে ইন্টারনেটে সেক্স চ্যাট বিষয়ে অনেক কিছু জানলাম। ভারতীয় উপমহাদেশে ছেলে মেয়েদের বিয়ে অনেক বেশি বয়সে হয় বলে বিয়ের আগে তারা নানা ভাবে নিজেদের যৌন চাহিদা মেটায়। আজকাল যৌন চাহিদা মেটানোর জন্য বহু ছেলে মেয়ে অনলাইনে সেক্সচ্যাট করে। যারা ক্যামেরায় নিজেদের চেহারা দেখাতে চায় না, তারা শুধু টেক্সট চ্যাট বা ভয়েস চ্যাট করে।

এরপর আমি কাদেরের সঙ্গে অনেকবার রোল প্লে করেছি, কখনো টেক্সটের মাধ্যমে কখনো ভয়েসের মাধ্যমে। এর মধ্যে কৌশিক ইনবক্সে রোজ ফুল দিয়ে সকাল বেলার শুভেচ্ছা বার্তা পাঠায়। আমি দেখি কিন্তু কখনোই উত্তর প্রতি শুভেচ্ছা জানাই না। কৌশিকের তাতে কোনো সমস্যা নেই। ও নিয়ম করে প্রতিদিন শুভেচ্ছা বার্তা পাঠিয়ে যায়।

ইতিমধ্যে আমি ইমরানের মানে জিয়ার বডিগার্ডের ফ্রেণ্ড রিকোয়েস্ট অ্যাকসেপ্ট করেছি। এখন আমার পোষ্টে জিয়ার পোষ্টের থেকে বেশি লাইক কমেন্ট পড়ে। এই কারণে জিয়া আমাকে এড়িয়ে চলে। আজকাল ইমরানের সঙ্গে মাঝে মাঝে কথা হলেও জিয়ার সঙ্গে খুব কমই কথা হয়। একদিন ইমরান বলল জিয়ার সঙ্গে ওর বিচ্ছেদ হয়ে গেছে, আমার আপত্তি না থাকলে ও এখন আমার বয়ফ্রেন্ড হতে চায়।

আমি বললাম,"ওকে ডিয়ার তাহলে তুমি আজ থেকে আমার বডিগার্ড।"

ইমরান বলল,"তোমার বডিগার্ড হতে পারি এক শর্তে।"

-"কী শর্ত?"

-"আমার সঙ্গে একবার সেক্স চ্যাট করতে হবে।"

আমার মনে হলো জিয়ার অসভ্যতার জবাব দেবার এই সুযোগ। বললাম,"আমি রাজি কিন্ত আমারও একটা শর্ত আছে।"

-"কী শর্ত?"

-আমাকে আর জিয়াকে নিয়ে তিন জনের একটা চ্যাট গ্রুপ তৈরি করতে হবে তোমাকে সেখানে তোমার সঙ্গে সেক্স চ্যাট করব।"

-"রাজি!"

পরের দিনই ইমরান আমাকে আর জিয়াকে নিয়ে একটা চ্যাট গ্রুপ তৈরি করে আমার সঙ্গে ফুলসজ্জার রোল প্লে করল।

আমাদের ফুলসজ্জার চোদাচুদি শেষ হবার আগেই জিয়া আমাকে ব্লক করে দেয়।

 পরদিন কাদের একটা অদ্ভুত ছবি পাঠালো। সমুদ্রের ঢেউয়ের মধ্যে ভেসে চলেছে একটা ছোট্ট নৌকা, সেই নৌকায় একটি মেয়ে। কার্টুন ছবি কিন্তু মেয়েটার মুখটা অনেকটা আমার মতো। ছবিটার সঙ্গে একটা লিঙ্ক রয়েছে,'ডব্লিউ ডব্লিউ ডব্লিউ ডট প্লেজারআইল্যাণ্ড ডট কম।'

[ষষ্ঠ পর্ব সমাপ্ত]
 Shy but Sexy   Heart 291
[+] 3 users Like যোনিগন্ধা's post
Like Reply
#18
বাহ্ দুর্দান্ত  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#19
Episode 7 (Part -1)

[ শুধু যৌনতার জন্য আমি এই গল্পটি লিখছি না। মানুষের যৌনতার একটি বিশেষ দিক নিয়ে আলোকপাত করতে চেয়েছি এই লেখায়। তবে আট পর্বের এই উপন্যাসিকায় প্রয়োজন অনুযায়ী যৌনতা থাকবে। সঙ্গে থাকুন। পড়ার পর মন্তব্য করতে ভুলবেন না। ]


[ I am not writing this story just for sex. I want to shed light on a special aspect of human sexuality in this writing. But the eight-episode novelette will have sex as needed. stay with me. Don't forget to comment after reading. ]

(I have to divide this chapter into two parts. This is 1st part)


Episode 7 (Part -1)
কাদের যে লিঙ্কটা পাঠিয়েছিল সেটায় ক্লিক করে ডব্লিউ ডব্লিউ ডব্লিউ ডট প্লেজারআইল্যাণ্ড ডট কম-এ চলে এলাম। প্লেজারআইল্যাণ্ড ডট কম একটা চ্যাটিং সাইট হলেও চ্যাটিং ছাড়াও এখানে বিনোদনের অনেক উপাদান আছে। লিঙ্ক ক্লিক করে প্রথমেই যেখানে পৌঁছালাম সেখানে সমুদ্র নীল রঙের ব্যাকগ্রাউণ্ডে গাঢ় সবুজ রঙে লেখা 'ওয়েলকাম টু প্লেজার আইল্যান্ড, লিভ ইয়োর সেকেন্ড লাইফ।' নীল সমুদ্রের মাঝখানে সবুজ রঙের অক্ষরগুলো এমন ভাবে লেখা যে দেখে মনে হয় সেটা যেন গাছপালায় ঢাকা একটা দ্বীপ। তার নীচে ফ্লুরোসেন্ট হলুদ রঙে লেখা একটা লাইন ব্লিঙ্ক করছে 'দিস সাইট ইজ ফর অ্যাডাল্ট ওনলি, আর ইউ ১৮? 'ইয়েস'/ 'নো!'
আমি 'ইয়েস' ক্লিক করতেই সাইনআপ পেজ খুলে গেল। একদম উপরে একটা ঘড়ি, তাতে সময় দেখাচ্ছে সাতটা তের। সন্ধ্যা থেকেই এই ধরণের সাইটে একটু একটু করে ভিড় জমায় চ্যাটাররা।চ্যাটিং করতে হলে সাইনআপ করতে হবে‌। আর এজন্য প্রথমেই একটা ইউজার নেম দিতে হবে। তবে এই সব সাইটে নিজের নাম কেউ দেয় না। আমি নিজের ইউজার নেম দিলাম 'ব্র্যাট্টি বার্ড।' জেন্ডারের জায়গায় এক মুহুর্ত দ্বিধা হলেও সিলেক্ট করলাম 'ফিমেল।' এ ছাড়া অন্য সব তথ্য যথাযথই দিলাম।
'ব্র্যাট্টি বার্ড' মানে 'দুষ্টু পাখি।' নামটা জলপরি জিয়ার ফ্রেণ্ডলিস্টে পেয়েছিলাম। বেশ ইন্টারেস্টিং লেগেছিল। এই সাইটে নামটা নিজের জন্য ব্যবহার করলাম।

এখানে প্রোফাইল পিকচার হিসেবে নিজের ফটো আপলোড করার ব্যবস্থা নেই। প্রোফাইল পিকচারের বদলে এখানে আছে 'অবতার।' 'অবতার' আর কিছুই নয়, জাস্ট পুতুলের মতো একটা ছবি। নানা রকম পুতুলের ছবির মধ্যে থেকে একটা নিজের অবতার হিসেবে একটা ছবি পছন্দ করে নেওয়া যায়, তবে কেউ চাইলে নিজের ফটো থেকে পুতুল অবতার তৈরি করে নিতে পারে। নিজের ফটো আপলোড করে দিলে সাইটের নিজস্ব সিস্টেম সফটওয়্যার সেই ফটো দিয়ে পুতুল অবতার তৈরি করে দেয়। ফটো থেকে তৈরি সেই অবতার দেখে যার ফটো তাকে পুরোপুরি চেনা না গেলেও, মুখের আদলটা বোঝা যায়। কাদেরের পাঠানো ফটোতে সমুদ্রের ঢেউয়ের মধ্যে ভেসে নৌকায় বসে থাকা পুতুলের মুখের সঙ্গে আমার মুখের মিলের কারণটা এবার পরিষ্কার হলো। কাদের এই সাইটে থেকেই আমার ফটো ব্যবহার করে আমার পুতুল অবতার তৈরি করেছিল। কাদেরের পাঠানো ছবিটা আমার খুব পছন্দ হয়েছিল বলে সেটাকেই এখানে নিজের প্রোফাইল পিকচার করলাম।
কিন্তু কাদের কোথায়? তাকে কোথাও দেখতে না পেয়ে কী করব বুঝতে পারছিলাম না। হয়তো একটু পরেই অনলাইনে আসবে, ততক্ষণ সাইটটা ঘুরে দেখা যাক।
ঘন্টা খানেক কাটিয়ে বুঝলাম এটা ফেসবুকের মতোই একটা ভার্চুয়াল প্ল্যাটফর্ম। তবে ফেসবুকের থেকে নানা দিক দিয়ে আলাদা। নিজের পরিচয় গোপন রেখে ইউজাররা যাতে সেক্স চ্যাট করতে পারে এখানে তার যথেষ্ট বন্দোবস্ত আছে। প্রোফাইলে নিজের ফটোর বদলে অবতার ব্যবহারের কারণও সেই গোপনীয়তা।
পুরো সাইটটা দুটো জোনে বিভক্ত। পাবলিক জোন আর প্রাইভেট জোন। পাবলিক জোনে আছে বিভিন্ন ভাষার চ্যাটরুম। এগুলো ফ্রি। এই চ্যাটরুমগুলোতে যে কোনো ইউজার ঢুকে চ্যাট করতে পারে কিন্তু ওয়ার্নিং দেওয়া আছে এখানে কোনো অশ্লীল শব্দ ব্যবহার করা যাবে না। ব্যবহার করলে সিস্টেম আটকে দেবে।
পাবলিক জোন ফ্রি হলেও সত্যি সত্যিই ফ্রি নয়। সত্যি বলতে কি এখানে কিছুই ফ্রি নয়। সব কিছুর জন্যেই পয়সা খরচ করতে হয়। এই সাইটে একটা বিশেষ ধরণের পয়সা চলে। সেই পয়সার নাম 'পি-কয়েন।' এটা এই সাইটের নিজস্ব মূদ্রা ব্যবস্থা। তবে প্রত্যেক নবাগত ইউজারকে প্রথমে ১০০ পি-কয়েন দিয়ে দেওয়া হয়। এই  ১০০ কয়েন একবারই ফ্রিতে পাওয়া যায়। এই ফ্রিতে পাওয়া পি-কয়েন ব্যবহার করে নবাগত ইউজার প্রথম দিকের খরচগুলো চালাতে পারে। এরপর তাকে হয় এখানে যে বিভিন্ন ধরণের গেম আছে, সেগুলো খেলে পি-কয়েন রোজগার করতে হবে, না হয় সত্যিকারের টাকা খরচ করে পি-কয়েন কিনে নিতে হবে। এছাড়াও এখানে আছে পি-ব্যাঙ্ক সেখানে পি-কয়েন জমিয়ে রাখলে সুদ পাওয়া যায়। ব্যাঙ্ক থেকে পি-কয়েন দিয়ে গোল্ড বা ডায়মন্ড কেনা যায়। সত্যিকারের গোল্ড বা ডায়মন্ড নয়, ভার্চুয়াল। তবে ভার্চুয়াল হলেও গোল্ড ও ডায়মন্ড সংখ্যা দিয়েই এখানে ইউজারদের গ্রেড নির্ধারিত হয়। ন্যূনতম এক হাজার ডায়ামন্ড অথবা এক লক্ষ গোল্ড থাকলে তবেই প্রাইভেট জোনে চ্যাটরুম কেনা যায়। এই সব নিয়ম কানুন 'রুলস অ্যান্ড রেগুলেশন' সেকশনে পরিষ্কার করে লেখা আছে। কোনো ইউজার চাইলে মাসে মাসে নির্ধারিত অঙ্কের মূল্য দিয়ে প্রাইভেট জোন-এ চ্যাটরুম কিনতে পারে। সেখানে সে ও তার মনোনীত ইউজার ছাড়া অন্য কেউ ঢুকতে পারে না। সব মিলিয়ে সাইটটা বেশ মজার। এরকম একটা মজার সাইট বাস্তবে থাকতে পারে এখানে না এলে জানতেই পারতাম না।
এখানে প্রাইভেট জোনে আমার যাওয়ার কোনো সুযোগ নেই বলে পাবলিক জোনটাই ঘুরে ঘুরে দেখছিলাম। নানা রকম মজার গেম রয়েছে এখানে। অনেকেই নানা গেম খেলে নিজের পি-কয়েনের পরিমাণ বাড়িয়ে নিচ্ছে দেখলাম। খেলায় সবাই জিতছে তা নয় কেউ কেউ হেরে গিয়ে আফসোস করছে। আমার সম্বল মাত্র একশো পি-কয়েন। এই সময় ঝুঁকি নেওয়া ঠিক হবে না। তাছাড়া আমার এখন এইসব খেলার মুড নেই একদম। কাদের আমাকে এই সাইটের লিঙ্ক দিয়েছে বলেই আমি এখানে এসেছি কিন্তু এখানে তাকে কোথাও দেখতে পাচ্ছি না। সে হয়তো প্রাইভেট জোনে কোথাও আছে। কিন্তু আমি তো সেখানে যেতে পারবো না। পাবলিক চ্যাটরুমে ঢুকলে অনলাইন লিস্টে নাম দেখায়। কাদের যাতে আমার নাম দেখতে পায় তাই আমি ইংলিশ ল্যাঙ্গুয়েজ চ্যাটরুমে ঢুকে ওর জন্য অপেক্ষা করতে লাগলাম।
দেখলাম প্রাইভেট চ্যাটরুমের মালিকরাও পাবলিক চ্যাটরুমে আসে। নবাগতদের এখানেই পাওয়া সম্ভব, তাই নতুন পার্টনার খুঁজতে না এসে উপায় নেই। পার্টনার তুলতেই এই ভর সন্ধ্যায় বিভিন্ন চ্যাটরুমে নবাগতা ফিমেল ইউজারদের সঙ্গে ফ্লার্টিং চলছে।

আমাকে অনলাইন দেখে দু তিন জন সেখানে হাজির হয়ে আমার সঙ্গে আলাপ জমাতে চাইল।

-"হ্যালো সুইটি!"
-"হাই কিউট গার্ল!"
-"হাই সেক্সি!"
-"প্লিজ চেক ইনবক্স!"
এই সব বিরক্তিকর মেসেজের অত্যচারে ইংলিশ ল্যাঙ্গুয়েজ চ্যাটরুম থেকে বেরিয়ে আসব কিনা ভাবছি ঠিক তখনই একটা নোটিফিকেশন পেলাম, 'কাদের ইজ ইনভাইটিং ইউ ইন হিজ প্রাইভেট রুম, 'ইগনোর'/ 'অ্যাকসেপ্ট।'
একই সময়ে ইনবক্সে মেসেজ ঢুকলো। কাদেরের মেসেজ। ক্লিক করে দেখলাম "০০০০০০", এই ছয়টা শূন্য মানে যে কাদেরের প্রাইভেট রুমে প্রবেশের কোড সেটা বুঝতে অসুবিধা হলো না। এবার নোটিফিকেশনের লিঙ্ক ক্লিক করে কোড ব্যবহার করে পৌঁছে গেলাম কাদেরের প্রাইভেট রুমে।
-"ওয়েলকাম ডিয়ার। সাইটটা কেমন লাগছে?"
-"অসাধারণ সাইট। সব থেকে ভালো লেগেছে এখানকার গ্রাফিক্স। সব কিছু ছবির মতো সুন্দর করে সাজানো।"
-"একটা জরুরী কথা বলতে এখানে ডেকেছি তোমাকে।"
-"কী কথা কাদের?"
-"আগে কথা দাও সব কিছু শুনে রাগ করবে না।"
কাদের কী বলতে পারে অনুমান করতে পারছি না, রাগ করার প্রশ্নই ওঠে না। বললাম,"রাগ করবো কেন? তুমি সব কিছু খুলে বলো প্লিজ!"
কাদের বলল,"আমি চ্যাটার্জি সাহেবের লোক।"
আমি চমকে উঠলাম,"কোন চ্যাটার্জি সাহেব?"
-"গোল্ডেন প্লাজায় পেন্টালুনসের শোরুমের মালিক চ্যাটার্জি সাহেব।"
আমি অবাক হয়ে বললাম,"সে কি! তুমি চ্যাটার্জি সাহেবকে কীভাবে চিনলে?"
-"কীকরে চিনলাম তা জেনে কী করবে রাধা? তবে আমি যে তাকে জানি, শুধু তাকে নয় তোমাদের বিশাল শর্মা, তাকে দিয়ে তোমাকে সীমেল তৈরীর ট্রেনিং প্রোগ্রাম, বিশাল শর্মার মৃত্যু সব কিছুই আমি জানি। উনিই আমাকে ইন্টারনেটে তোমার সঙ্গে সেক্স চ্যাট করতে বলেছিলেন। এই কয় দিন ফেসবুকে তোমার সঙ্গে আমার যা কিছু হয়েছে তা এক ধরণের অনলাইন ট্রেনিং। ওকে?"
তার মানে কাদের মোল্লা আসলে চ্যাটার্জি সাহেবের লোক। চ্যাটার্জি সাহেব বিশাল শর্মাকে দিয়ে আমাকে সীমেল বানাতে চেয়েছিলেন। বিশাল আঙ্কেল মারা যাওয়ায় চ্যাটার্জি সাহেব সেই ভার দিয়েছেন কাদের মোল্লাকে। কাদেরের ওপর আমার রেগে যাওয়ার কোনো কারণ নেই, তবুও কেন জানি না ওর ওপর রাগ হচ্ছে আমার। বললাম,"তা এই কদিন ট্রেনিং দিয়ে কী মনে হলো তোমার, আমাকে চ্যাটার্জি সাহেবের ফরমাস মতো সীমেল তৈরী করতে পেরেছো?"
একটা হাসির ইমোজি পাঠালো কাদের সঙ্গে টেক্সট,"আই নো ইউ আর অলরেডি এ কিউট গার্ল আর এরকম একটা কিউট গার্লকে সীমেল বানানোর প্রশ্নই আসে না।"
আমি বললাম,"তুমি কে সত্যি করে বলোতো! কেন জানি না তোমাকে চেনা চেনা লাগছে। তুমি কি আমাকে রিয়েল লাইফে চেনো?"
কাদের আবার একটা হাসির ইমোজি পাঠালো। ওর এই রহস্যময় ভাবভঙ্গি আমার ভালো লাগছে না। বললাম,"তুমি কি আমাকে নিজের পরিচয় খুলে বলবে?"
কাদের টেক্সট করল,"নিশ্চয়ই বলব। তবে এখনই সব কথা বলতে চাই না ডিয়ার। আমি এই সাইটে মাঝে মাঝে আসি। আমার সঙ্গে চ্যাটিং করতে হলে এখানে আসতে পারো। তবে ফেসবুকে আমাকে আর পাবে না, ওই আইডি ডিএক্টিভেট করে দিয়েছি আমি।"
ফেসবুকের আইডি ডিএক্টিভেট করার কথায় আমার রাগ হয়ে গেল। বললাম,"ফেসবুকের আইডি ডিএক্টিভেট করে ভালোই করেছো। এখানে আসতে বয়েই গেছে আমার। চ্যাটিং করার দরকার নেই আমার। আমিও এখানকার আইডি ডিএক্টিভেট করে দিচ্ছি। বাই!"
কাদের কী বলল দেখার জন্য অপেক্ষা না করে আমি আইডি ডিএক্টিভেট করতে শুরু করলাম। স্ক্রীনের একদম উপরে কাদেরের মেসেজ দেখতে পেলাম,"প্লিজ ডিয়ার, এভাবে চলে যেও না।"
আমার তখনও রাগ যায়নি। অতই যদি পিরিত তাহলে ফেসবুক আইডি ডিএক্টিভেট করা কেন?
লিখলাম,"ভালো থেকো। বাইইইই!"
আইডি ডিএক্টিভেট হবার ঠিক আগের মুহূর্তে আবার কাদেরের মেসেজ ফুটে উঠলো,"ভালো থেকো ডিয়ার। আমি এখানে তোমার অপেক্ষায় থাকব। আর একটা কথা, তুমি মোটেও সীমেল নও, আসলে সীমেল বলে কিছু হয়ই না, পরে এ নিয়ে কথা হবে। তোমার চ্যাটার্জি সাহেব একটা ভয়ঙ্কর মানুষ। ওকে এড়িয়ে চলো।"
আমার পক্ষে আর কাদেরের কথার উত্তর দেওয়া সম্ভব নয়, ততক্ষনে আমার অ্যাকাউন্ট ডিএক্টিভেট হয়ে গেছে। আর কীই বা উত্তর দেবো? উত্তর দেবার মতো কোনো কথা সে বলেনি।  যে কোনো পর্ন সাইটে প্রচুর সীমেল ভিডিও আমি দেখেছি। মেয়েলী শরীরে তাদের মোটামুটি পুরুষ্ট পুরুষাঙ্গ থাকে। হতে পারে আমার পুরুষাঙ্গ পুরুষ্ট নয়, কিন্তু তার ফলে আমি সীমেল নই এটা বলা বোধহয় ঠিক হবে না। কাদের অবশ্য বলতে চেয়েছে সীমেল বলে কিছু হয় না, তাহলে সীমেল পর্ন মুভির ওই মানুষগুলো কী?
আর তাছাড়া কাদেরের কথার গুরুত্ব আরো একটা কারণে আমি দিতে পারবো না ‌। ভয়ঙ্কর মানুষ হলেও চ্যাটার্জি সাহেবের থেকে কীভাবে সাবধানে থাকব আমি? ওনাকে এড়িয়ে চলা আমার পক্ষে সম্ভব? উনি আমার নিয়োগকর্তা। ওনার শো-রুমে কাজ করে যে মাইনে পাই সেই টাকায় আমাদের খাওয়া জোটে।
তাই পরের দিন বিকেলে যখন চ্যাটার্জি সাহেব মেইল করে আমাকে সন্ধ্যায় চুমচুম ভাণ্ডারীর সঙ্গে দেখা করতে বললেন। আমার অবাধ্য হবার কোনো উপায় ছিল না।
গোল্ডেন প্লাজায় সিকিউরিটি ডিপার্টমেন্টে চুমচুম ভাণ্ডারীর অফিস। গ্রাউন্ড ফ্লোরে সিকিউরিটি অফিস থাকলেও চুমচুম ভাণ্ডারী থাকে একদম টপ ফ্লোরে। সাড়ে সাতটায় আমাকে নিতে অফিসের গাড়ি আসবে। আমি তৈরি হয়ে নিলাম। সাড়ে সাতটায় মদন নামের যে নেপালী ছেলেটি আমাকে নিতে এলো সে গোল্ডেন প্লাজার সিকিউরিটির স্টাফ। গ্রাউন্ড ফ্লোরে সিকিউরিটি অফিস রুমে ওকে অনেকবার দেখেছি। শুনেছি সে চুমচুমের বয়ফ্রেন্ড। গাড়ি চালানোর সময় পুরো রাস্তায় সে একটাও কথা বলেনি। গোল্ডেন প্লাজায় পৌঁছে যখন গাড়ি থেকে নামলাম, তখন মুচকি হেসে বলল,"একদম টপ ফ্লোরে উঠে যাও। হয়ে গেলে চুমচুমকে বলবে আমাকে ফোন করবে।"
টপ ফ্লোরে উঠে বেল বাজাতে চুমচুম হাসিমুখে দরজা খুললো। চ্যাটার্জি সাহেব বলেছিলেন চুমচুম নাকি একসময় ডাক্তার মিনা রাস্তোগির রিসেপশনিস্ট হিসেবে কাজ করত। আমার ট্রেনিং প্রোগ্রামের অংশ হিসেবে মিনা রাস্তোগির কাছে যাওয়ার কথা। এই কাজের জন্য বিশাল আঙ্কেলকে চুমচুম ভাণ্ডারীর সঙ্গে যোগাযোগ করতে পরামর্শ দিয়েছিলেন উনি। চ্যাটার্জি সাহেব হয়তো সেই জন্যেই আমাকে চুমচুমের কাছে আসতে বলেছেন।
কিন্তু চুমচুমের কথায় আমার ভুল ভাঙলো। ডাক্তারের কাছে নয়, চ্যাটার্জি সাহেব স্বয়ং আমাকে ডেকেছেন। কোনো রকম ভণিতা না করে সরাসরি কাজের কথায় চলে এল,"রাধা চ্যাটার্জি সাহেব আটটার মধ্যে তোমাকে রেডি করে ওঁর সল্টলেকের ফ্ল্যাটে পাঠাতে বলেছেন। ছটা কুড়ি বাজছে। হাতে খুব বেশি সময় নেই।
রেডি করে আমাকে পাঠানোর মানে আমি বুঝতে পারলাম না। আমাকে বললে আমি কি নিজেই রেডি হয়ে চ্যাটার্জি সাহেবের সল্টলেকের ফ্ল্যাটে চলে যেতে পারতাম না?
আমাকে হাঁ করে তাকিয়ে থাকতে দেখে চুমচুম বলল,"তোমার ড্রেস, মেকআপের জিনিসপত্র সব ওই ঘরে আছে। রেডি হবার আগে চটপট একবার বাথরুমে চলো। ডুস দিতে হবে।"
ডুস কী আমি জানি, অ্যানাল সেক্সের আগে পোঁদের ফুটোয় একটা রাবারের পিচকারির সাহায্যে বেশ কয়েক বার জল পুস করে রেকটাম পরিষ্কার করা হয়। চুমচুমের কথা শুনে আমার বুকটা ধ্বক ধ্বক করতে শুরু করেছে। বুঝতে পারছি আজ রাতে আমাকে চ্যাটার্জি সাহেব আমার পোঁদ মারবেন।
বাথরুমে যেতে চুমচুম বলল,"বেসিনে ভর দিয়ে পাছা উঁচু করে দাঁড়াও।"
আমি ইতস্তত করছি দেখে ধমক দেবার সুরে বলল,"কুইক বেবি, সালোয়ার খুলে প্যান্টি নামিয়ে নাও।আমাদের হাতে বেশি সময় নেই।"
আমি ওর কথা মতো সালোয়ার খুলে প্যান্টি নামিয়ে বেসিনে ভর দিয়ে পাছাটা উঁচু করে ধরলাম।
চুমচুম আমার খোলা পাছায় আলতো করে চাপড় মেরে বলল,"বডি একদম লুজ করে নাও।"
রাবারের পিচকারির মুখটা ঢুকতেই ব্যাথা পেলাম। নিজের অজান্তেই আমি আঃ করে উঠলাম। চুমচুম হেসে ফেললো,"এইটুকুতেই উহঃ আঃ! তাহলে আসল সময় কী করবে বেবি?"
আজ আমার সঙ্গে কী হতে যাচ্ছে তা চুমচুম জানে বলে লজ্জায় লাল হয়ে গেলাম। আবার সেই সঙ্গে একটু একটু ভয়ও করছে।
আমার মনের মধ্যে কী চলছে তা বুঝতে পারছে চুমচুম। সবটুকু জল পুস করে পিচকারিটা বের করে চুমচুম বলল,"লজ্জার কিছু নেই আমি আগেও চ্যাটার্জি সাহেবের জন্য সীমেল রেডি করেছি। কমোডে বসে কোঁথ দিয়ে জলটা বের করে দাও। আরো একবার দিতে হবে।"
চুমচুমের মুখে 'সীমেল' শুনে কাদেরের কথা মনে এলো। আমি যে সীমেল সেটা চুমচুমও জানে। কাদেরের কথার কোনো মানে হয় না।
বাথরুম এক ধরনের মিষ্টি গন্ধে ম-ম করছে।  ডুসের তরলে কোনো সুগন্ধী মেশানো আছে। পোঁদ মারার আগে অনেকে ওখানে মুখ দেয়। তাই সুগন্ধির ব্যবস্থা। পর্ন মুভি দেখে এসব কিছু কিছু জানি। কমোডে বসে পায়খানা করার মতো চাপ দিতেই রেকটাম থেকে ছরছর করে সবটুকু তরল বেরিয়ে এল। উঠে দেখি একদম পরিষ্কার জল। কিন্তু চুমচুম বলল আরো একবার নিতে হবে।
কমোড থেকে উঠে বেসিনে ভর দিয়ে আবার পাছা উঁচু করে দাঁড়ালাম। সুগন্ধি তরল দিয়ে চুমচুম আবার আমার রেকটাম পূর্ণ করে দিল,"তোমার একদম নির্লোম শরীর, হেয়ার রিমুভারের দরকার নেই। কমোডে বসে জলটা বের করে একেবারে স্নান করে নাও। খুব বেশি সময় নেই । সাড়ে সাতটায় মদন তোমাকে নিতে আসবে।"
কমোডে রেকটাম খালি করে আমি সাওয়ারের তলায় দাঁড়ালাম। কাদেরের কথা যদি সত্যি হয় তাহলে সে আমাকে চ্যাটার্জি সাহেবের নির্দেশ মতো অনলাইন ট্রেনিং দিয়েছে। যদিও ট্রেনিংটা ঠিক কিসের বলা মুশকিল। আমার মতো একটা মেয়েলী ছেলেকে বস বিছানায় নেবে তার জন্য এত ট্রেনিং প্রোগ্রামের দরকার হয় না। হয়তো শরীরের দিক দিয়ে আমি আমি পুরোপুরি মেয়ে নই বলেই চ্যাটার্জি সাহেব আমাকে ট্রেনিং দেওয়ার কথা ভেবেছেন। কিন্তু উনি তো মেয়ে চান না। ওনার কি পয়সার অভাব? আর পয়সা খরচ করলে এই কলকাতা শহরে কি মেয়ের অভাব আছে? কিন্তু উনি চান একটা বাঙালি সীমেল। আর এজন্য আমাকে বেছে নিয়েছেন তিনি। আমি সীমেল মুভি দেখেছি, সেই হিসেবে জানি যে আমার শরীর সীমেলদের মতো। কিন্তু আমার পুরুষাঙ্গ মুভির সীমেলদের মতো পুরুষ্ট নয়। এই রকম অসম্পূর্ণ পুরুষাঙ্গ নিয়ে আমাকে কী করতে হবে সে বিষয়ে আমার কোনো ধারনা নেই। কিন্তু আমি চ্যাটার্জি সাহেবকে অসন্তুষ্ট করতে চাই না। মনে মনে ঠিক করলাম সেদিনের মত ওঁর অবাধ্য হবো না। উনি যা বলবেন তাই করব।
স্নান করে ড্রেস ও মেকআপ যে ঘরে আছে সেই ঘরে গেলাম। বিছানায় ভাঁজ করে রাখা পিঙ্ক কালারের সিল্কের পোশাক। খুলে দেখি লেহেঙ্গা। দেখেই বোঝা যায় ড্রেসটা বেশ দামী। একটু খোলামেলা টাইপের। এই ধরণের পার্টি ড্রেস পরতে একটু সাহায্য লাগে।
চুমচুম পোশাক পরতে আমাকে সাহায্য করল।  কিন্তু মেকআপের কাজ আমি পুরো নিজের হাতে করলাম। মেকআপের পর আয়নায় সুন্দরী মেয়েটিকে দেখে নিজেই চমকে উঠলাম। একদম পারফেক্ট! ফাউন্ডেশন, লাইনার, লিপস্টিক সব কিছু যথাযথ।
বেল বাজাল। দেয়াল ঘড়িতে দেখি সাতটা বেজে পনের মিনিট হয়েছে। হয়তো মদন। চুমচুম দরজা খুলতেই বুঝলাম আমার অনুমান ঠিক। মদন ঢুকেই বলল,"এখুনি বেরিয়ে যাবো, ম্যাডাম কি রেডি?"
রেডি হতে আমার আর কিছু বাকি নেই, পারফিউম স্প্রে করাও হয়ে গেছে। তবুও আমি চুমচুমের মুখের দিকে তাকালাম। চুমচুম মদনকে বলল,"জাস্ট পাঁচ মিনিট। ততক্ষণে তুমি একটু গলা ভিজিয়ে নাও।"
মদন দেখি এখানকার সব কিছু জানে। চুমচুম তার গার্লফ্রেন্ড, সেই সুবাদে নিশ্চয়ই এখানে অনেক বার এসেছে। চুমচুমের কথায় সে ডাইনিং টেবিলে বসল। চুমচুম ফ্রিজ খুলে কী একটা হাতে নিল তারপর হুইস্কি আর সোডার বোতল বের করে গ্লাসে মিশিয়ে দিল। সেদিকে তাকিয়ে মদনের চোখ দুটো যেন চকচক করে উঠলো। সে ডাইনিং টেবিলের দিকে এগিয়ে যেতেই চুমচুম আমার হাত ধরে টেনে তার বেডরুমে নিয়ে গেল। সে কী করতে চাইছে তখনো বুঝতে পারিনি। বেডরুমে গিয়ে সে নিজের হাতটা আমার সামনে মেলে ধরলো। দেখি একটা ওষুধের মোড়ক! মোড়ক খুলে তার মধ্যে থেকে বুলেট আকৃতির মোমের মতো সাদা একটা জিনিস বের করল চুমচুম, "পুরুষ মানুষের বাঁড়া যাতে আরাম করে ঢুকে যায় সেজন্য এটা পুশ করা হয় বেবি। এখন চটপট প্যান্টি নামিয়ে বিছানায় ভর দিয়ে পাছাটা উঁচু করে ধরো দেখি।"
লজ্জায় লাল হয়ে গেলাম। সেক্স করবার জন্য কত কিছু করতে হয় মানুষকে। মেয়েদের গুদ থাকে বলে বোধহয় তাদের পোঁদে এত কিছু করতে হয় না। গুদ নেই বলেই পোঁদে এই সব করতে হচ্ছে। তবে গুদ থাকলেই যে পুরুষ মানুষ শুধু গুদ মারবে এমন নয়। আমাদের অফিসের জেবাকে দেখেছি ওর হাজব্যান্ড চুদে পোঁদ ফাটিয়ে দিয়েছিল। ওর হাজব্যান্ড ডাক্তার, তবুও কোনো লুব্রিকেন্ট ছাড়াই ওর পোঁদ মেরেছিল। আমি চাই না আমার পোঁদ ওরকম ফেটে যাক। প্যান্টি নামিয়ে বিছানায় ভর দিয়ে পাছাটা উঁচু করে ধরলাম।
চুমচুম পাছায় লুব্রিকেন্ট বুলেটটা পুস করে দিতে রেকটাম জুড়ে একটা ঠান্ডা অনুভূতি ছড়িয়ে পড়লো। চুমচুম বলল,"ধীরে ধীরে নিজেই গলে যাবে। ঝটপট প্যান্টি পরে নাও।"
আমি তখনো জেবার কথা ভাবছি। সব মেয়েকেই কি পোঁদের মধ্যে বাঁড়া নিতে হয়? মনে হয় না। তবে মদন নিশ্চয়ই চুমচুমের পোঁদ মারে, না হলে তার ফ্রিজে অ্যানাল লুব্রিকেন্ট থাকবে কেন?
লুব্রিকেন্ট পুস করতে যেটুকু সময় লেগেছে মদন তার মধ্যেই হুইস্কির গ্লাস প্রায় খালি করে ফেলেছে। আমাকে দেখে উঠে দাঁড়ালো।
চুমচুম আমার হাত ধরে মৃদু চাপ দিয়ে ফিসফিস করে বললো,"ভয় পাবার কিছু নেই বেবি। বেস্ট অফ লাক।"
চুমচুম আশ্বস্ত করলেও একটু ভয় ভয় করছে। মদনও নিশ্চয়ই জানে একটু পরেই আমার সঙ্গে কী হতে চলেছে। এই কারনেই ওর সঙ্গে যেতে আমার লজ্জা করছে। লিফটে অনেকটা জায়গা থাকা সত্ত্বেও মদন আমার শরীরের সঙ্গে নিজেকে লাগিয়ে রেখেছে। ভারী শরীরটা লেহেঙ্গার উপর দিয়ে আমার বুকে চেপে ধরেছে। ওর ঘাম আর নিঃশ্বাসে হুইস্কির তীব্র গন্ধে দম বন্ধ হয়ে আসছে যেন। তীক্ষ্ণ গলায় বললাম,"কী করছ, একটু সরে দাঁড়াও!"
মদন এক পাশে সরে দাঁড়ালো,"ওকে বেবি, তুমি যখন বলছো!"
আমি রাগত দৃষ্টিতে ওর দিকে তাকালাম। দাঁত বের হাসলো,"তবে আমার সরতে মন চাইছে না তবুও তুমি বলেছ বলে সরে গেলাম, ফেরার সময় কিন্তু সরতে বোলো না, তখন তোমাকে না চুদে ছাড়তে পারবো না।"
এরকম সরাসরি চোদার কথা বলায় লজ্জায়, অপমানে আমার কান গরম হয়ে গেল।
বললাম," অসভ্য, জানোয়ার!  কী ভেবেছো তুমি আমাকে? আমি তোমার নামে চ্যাটার্জি সাহেবের কাছে কমপ্লেন করব।"
আমার কথা শেষ হতেই লিফট নীচে পৌঁছে গেল। বাইরে রাস্তায় মদনের গাড়ি দাঁড়িয়ে আছে। এখন আমাকে মদনের সঙ্গেই যেতে হবে। কোনো কথা না বলে গাড়ির দিকে এগিয়ে গেলাম। পেছন থেকে খিক খিক করে হেসে মদন বললো," তুমি ভাবছো আমি তোমার চ্যাটার্জি সাহেবের চাকরি করি? তার কাছে কমপ্লেন করবে? ভালো করে জেনে রাখো বেবি আমি তোমার চ্যাটার্জি সাহেবের চাকরি করি না। আমি ওর পার্টনার। সিকিউরিটি গার্ডের চাকরি ছাড়াও আমার গাড়ির ব্যবসা আছে। তোমার চ্যাটার্জি সাহেবের জন্য আমি নিজের গাড়িতে যাদের নিয়ে যাই তাদের কাছে কোনো ভাড়া নিই না। চ্যাটার্জি সাহেবের সঙ্গে কথাই হয়ে আছে বিনিময়ে চ্যাটার্জি সাহেব চোদার পর আমিও তাদের একবার চুদবো।"
আমি কী বলব ভেবে পাচ্ছি না। লজ্জায় তখনও আমার কান গরম হয়ে আছে, মাথা নীচু করে রইলাম। মদন বলল,"তবে তুমি ইচ্ছে করলে আমার গাড়িতে না গিয়ে নিজে গাড়ির বন্দোবস্ত নিজে করে নিতে পারো বেবি। কিন্তু তোমাকে বাড়ি থেকে এখানে তুলে আনবো, তারপর আবার এখান থেকে সল্টলেকে চ্যাটার্জি সাহেবের ফ্ল্যাটে নিয়ে যাবো, সেখানে চ্যাটার্জি সাহেবের সঙ্গে তোমার চোদাচুদি হয়ে গেলে আবার তোমাকে বাড়িতে রেখে আসবো, আর এই সব কিছু ফ্রিতে করবো তা কি হয় ডার্লিং?"
হাসি হাসি মুখে কথা বললেও মদন কথা বলছে এক অদ্ভুত ধরনের চাপা গলায়। ও যে ভিতরে ভিতরে খুব রেগে গেছে তা ওর কণ্ঠস্বরের ঝাঁঝ থেকে বুঝতে পারছি। আমি মোবাইল ফোন থেকে ক্যাব বুকিং করতে জানি না। নিজেই চ্যাটার্জি সাহেবের কাছে যেতে হলে আমাকে বাসে যেতে হবে। বাস ধরতে অনেকটা হেঁটে যেতে হবে, আর তাছাড়া এই ভাবে পার্টি ড্রেসে বাসে করে যাওয়া বেশ মুস্কিল, সবাই হাঁ করে তাকিয়ে থাকবে। আর তাছাড়া চ্যাটার্জি সাহেবের বাড়ি সল্টলেকে জানি কিন্তু পুরো ঠিকানা জানি না, উনি মদনকে আমাকে নিয়ে যাবার দায়িত্ব দিয়েছেন। আজ চ্যাটার্জি সাহেবের কাছে যেতে হলে মদনের সঙ্গেই যেতে হবে। না যেতে পারলে চাকরি থাকবে না। আমি অবশ্য একটা অন্য চাকরির চেষ্টা করতে পারি কিন্তু অন্য চাকরিতে গেলেই সেখানে আমাকে এভাবে চোদোন খেতে হবে না তারই বা কি নিশ্চয়তা আছে?
তার থেকে মদনের কাছে বশ্যতা স্বীকার করে নেওয়াই বুদ্ধিমানের কাজ। মাথা নীচু করে আমি মদনের পেছন পেছন গিয়ে ওর গাড়িতে উঠলাম।
(End of Part -1 of Episode 7)
 Shy but Sexy   Heart 291
[+] 3 users Like যোনিগন্ধা's post
Like Reply
#20
ভালো হচ্ছে  clps চালিয়ে যান  horseride

[Image: Images-2-2-1.jpg]

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)