Thread Rating:
  • 5 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy গভীর রাতের অনাহূত অতিথি
#1
Tongue 
‘৭৩০ দিন আমার সঙ্গে পার করতে পারার জন্য তোমাকে অভিনন্দন।’ স্বামী অভিনেতা সৈয়দ জামান শাওনকে উদ্দেশ্য করে ফেসবুকে লিখেছেন অভিনেত্রী মুমতাহিনা টয়া। জানালেন আজ তাঁদের দ্বিতীয় বিবাহবার্ষিকী। বিশেষ দিন নিয়ে নেই কোনো পরিকল্পনা। বিবাহবার্ষিকী বাসা বদল করতেই কেটে যাচ্ছে। ২০১৯ সালের শেষ দিকে ভারতে একটি অভিনয় প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেন শাওন ও টয়া। সেখানে তাদের বন্ধুত্ব হয়। এরপর তারা একে অপরকে জীবনসঙ্গী হিসেবে ভাবা শুরু করেন। বিয়ের পর থেকে টয়া সাধারণ গৃহবধূর মতো সংসার করতে চেয়েছিলেন। কিন্তু শুটিংয়ের ব্যস্ততার কারণে পারেননি। তিনি মনে করেন, পরিবারকে অনেক সময় দেওয়া দরকার। চাইলেও ব্যস্ততায় একসঙ্গে কোথাও যাওয়ার কথা থাকলেও সেটার জন্য বেশির ভাগই সময় হয়ে ওঠে না। তবে তাঁরা দুজনই দুজনের ওপর খুশি। ওদের কে না চেনে। বিশেষত তথাকথিত সুন্দরী না হয়েও শত যুবকের স্বপ্নের রানী টয়াকে কে না চিনে! টয়ার মিষ্টি আর আকর্ষনীয় চেহারা। ফিগারটা আরো বেশী আকর্ষনীয়। এত বার হয়ে গেল তবুও রাতে যখন শাওন নিজের স্ত্রীকে আদর করে তখন টয়ার শরীরের নেশায় সে পাগল হয়ে যায়। শাওন নিজেও জনপ্রিয় অভিনেতা হলেও খুব‌ই সাধারন ধরনের পুরুষ, টয়ার তুলনায় কিছুই না। ওদের যৌন জীবনেও শাওন কিছুটা দুর্বল। লিঙ্গ চালিয়ে টয়ার অর্গাজম আনার মত ক্ষমতা তার নেই। তাই চুষে আর আঙ্গুল দিয়ে কাজ সেরে তারপর লিঙ্গ চালিয়ে মিনিট দুয়েক, কখোনো তার‌ও কম সময়। বুঝতে পারে টয়া আর‌ও চায় কিন্তু শাওনকে ভালবাসে বলে এতেই মনকে মানিয়ে নেয়। শুধু শরীর চাহিদাই সংসার জীবনের একমাত্র কথা নয় বরং নিজের ভুল ত্রুটি সহ নিজেদের মেনে নিয়ে বন্ধুত্বের মতো চলতে পারছে বলেই হয়তো এখন বেশ সুখী সংসার টয়া শাওনের। কিন্তু এক রাতের দুর্ঘটনা  ৭৩০ দিনের সুখের সংসারে আগুন লাগিয়ে দিয়েছিলো। 

রাতে খাওয়া দাওয়া সেরে যথারীতি শাওন টয়াকে নিয়ে বিছানায় গেলো, বাতি নিভিয়ে নীল রঙ্গের ডিম লাইট জ্বেলে টয়াকে কাছে টেনে নিতেই শাওন হট হয়ে গেলো। ৭৩০ দিনের সংসার জীবন এবং কিছুদিনের প্রেমের সময় শতশতবার এই শরীরের স্বাদ শাওন নিয়েছে। অথচ প্রতিবার যেনো মনে হয় আজ টয়ার শরীর নতুন রূপে তার সামনে এসেছে। পরেরদিন একটা শুটিং থাকায় শাওন টয়ার যোনি চুষে ওর অর্গাজম এনে দ্রুত কাজ সেরে জড়াজড়ি করে ঘুমিয়ে পড়লো।
 
আনুমানিক রাত দুইটা কি আড়াইটায় শাওন নিজের গলায় ঠান্ডা কিছু একটা লেগে থাকার অনুভূতি পেলো। চোখ খুলতেই দেখে কেউ একজন তার পাশে। শাওন নড়ে উঠতেই একটা পুরুষ কন্ঠ চাঁপা গলায় বলল – “নড়বিনা, জবাই করে ফেলব।” শাওন ভয়ে কাঠ হয়ে গেলো। বুঝলো বাসায় ডাকাত পড়েছে। এই বাসাটা নতুন, কিছু বুঝেই উঠতে পারলো না। তারপর ঘরের লাইটটা জ্বলে উঠলো। দেখলো ইয়া বড় এক ধারালো ছুরি তাঁর গলায় ধরে আছে এক স্বাস্থ্যবান লোক। আর আর‌ও তিনজন সারা ঘর ঘুরে ঘুরে দেখছে। টয়াও উঠে গেছে আর ভয়ানক আতঙ্কিত ভাবে পুরো দৃশ্য দেখছে। শাওন ঝট করে বালিশের নীচ থেকে লকার চাবির গোছাটা বের করে লোকটার দিকে হাত বাড়িয়ে বললো “এইযে ভাই চাবি, যা আছে নিয়ে যান, আমরা মোটেও চিৎকার চেঁচামেচি করবোনা।”

লোকটা চাবির গোছার দিকে না তাকিয়ে টয়ার দিকে তাকিয়ে আছে। টয়ার দিকে তাকিয়ে থেকেই লোকটা ওর এক সঙ্গীকে বলল “এই এদিকে আয়, চাবিটা নে, লকার চেক কর, পাশের রুমগুলো দেখ ভালো করে, দেখ কি কি আছে।” একজন এসে চাবির গোছাটা নিয়ে গেল। লোকটা বাকী দুইজনকে ডেকে এনে শাওনকে ভাল করে বাঁধতে বলল। শাওন অনুনয় বিনয় করে বললো “ভাই বাঁধতে হবে না, আমরা কোন ঝামেলা করবোনা, সত্যি বলছি।” সর্দার মতো লোকটা ঠোঁট বাকিয়ে নিঃশব্দ হাসিমাখা মুখে বলল “বলছো ঝামেলা করবে না, কিন্তু ঠিকই করবে। আমাদের জন্য এ নতুন না। আর তাছাড়া আমি যা করতে যাচ্ছি, তাতে তুমি ভালো রকম ঝামেলা করবেই, রিস্ক নেওয়া যাইবো না।” লোকটার নির্দেশমত ওরা শাওনের মুখ মোটা টেপ দিয়ে আটকে খাট থেকে টেনে মাটিতে নামিয়ে টেবিলের পায়ার সাথে দুইহাত শক্ত করে বেঁধে দিল। সঙ্গী দুজন একসাথে বলে উঠলো “বস, এইসব করে ঝামেলা বাড়ানোর কি দরকার। সাবধানে আমাদের আসল কাজটা করে কেটে পড়ি চলেন।” লোকটা টয়ার উপর থেকে নজর না সরিয়ে বলল,

-      তোরা মূল কাজ করতে থাক, যা যা আছে নেয়ার মতো সব নেয়। এই মিশন থেকে যা যা আয় হবে সব তোদের। আমায় কিছু দিতে হবে না। আমি আসল জিনিষ পেয়ে গেছি।  জীবনে অনেক মেয়ে মানুষ দেখছি, কিন্তু এই ম্যাডাম এক্কেবারে লা জ‌ওয়াব। আমার খুব মনে ধরছেরে। মন-দিল কোনটাই সামলাইতে পারতেছি না। পুরাই দিলের ভেতর থেকেপ্রেমে প‌ড়ে গেছি।

এই কথা শুনে টয়া আতঙ্কে কেঁদে উঠলো আর শাওন মুখ বাঁধা থাকায় কিছু বলতে না পেরে ঊঁ ঊঁ শব্দ করে পা দুইটা ছুঁড়াছুঁড়ি করতে লাগলো। লোকটা শাওনের সামনে গিয়ে পা দুইটা একসাথে চেপে ধরে দড়ি দিয়ে শক্ত করে বেঁধে বলল,

-      শাওন ভাই, আপনাকে যতবার টয়া ম্যাডামের সাথে টিভিতে দেখেছি, ভেবেছি এই তাগড়া ঘোড়া নারী আপনার দ্বারা খুশ থাকার কথা না। কিন্তু সেই পাগলা ঘোড়া যে সামলানোর দায়িত্ব শেষমেশ আমায় নিতে হবে তা কস্মিনকালেও ভাবিনি। এই বাসায় ডাকাতি করার আগে জানতামও না এটা। ভালই হল, আজ আপনি হাতেকলমে শিখে যাবেন।

শাওন তখন‌ও ক্ষীন স্বরে ঊঁ ঊঁ করে যাচ্ছে। সে বুঝেছে এই বাসা বদলই তাদের কাল হয়েছে। ওদিকে টয়া ঘটনার আকস্বিকতায় স্থির হয়ে গেছে। কি ঘটতে যাচ্ছে তা তাদের দুজনের কারোর‌ই আর না বুঝার কোন কারন‌ নেই। টয়া শেষ চেষ্টা হিসেবে লোকটার দিকে হাত জোড় করে মাথাটা নিচু করে কাঁদতে কাঁদতে বলল,

-      ভাই, ঘরে যা আছে সব নিয়ে যান শুধু এ কাজটা আমার সাথে করেন না, দোহাই লাগে।

লোকটা এবার টয়ার কাছে গিয়ে ওর থুতনিটা ধরে মাথা উঁচু করে ধরে বলল

-      ম্যাডাম, আপনাকে আমার খুব মনে ধরেছে, টিভিতে দেখে ভাবিনি সামনাসামনি এতো সেক্সি হবেন। কোন মেয়েকে দেখেই আমার এমন পাগল পাগল অবস্থা কখোনো হয়নি। আপনাকে দেখেই আমার মনে প্রেম প্রেম ফিলিংস হ‌য়ে গেছে। ঝামেলা করবেন না, সহযোগিতা করেন। যদি ঝামেলা করেন, আপনাকে আমি কিছু করবো না। আপনার জন্যতো আমার জান হাজির। কিন্তু আপনার জামাইকে কেটে কেটে কুচিকুচি করে যাবো। তাই ভালোয় ভালোয় আমি যা চাই তা দিয়ে দেন।

শেষ চেষ্টায়‌ও কোন কাজ না হ‌ওয়ায় টয়া অসহায়ের মত শাওনের দিকে তাকিয়ে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে শুরু করলো। শাওনও কিছুই করতে না পারার ব্যার্থতায় আর লজ্জায় দৃষ্টি নত করে ফেললো। ঢাকা শহরের মতো একটা শহরের মাঝরাতে বাসায় ডাকাতরা ঢুকে এই কুকীর্তি করে যাচ্ছে আর এক স্বামী অসহায়ের মতো বাঁধা অবস্থায় নিজের অনিচ্ছা সত্ত্বেও সব দেখছে, এযেনো গল্প-উপন্যাসকেও হার মানায়। টয়াও হাল ছেড়ে দেয়ার মত ভঙ্গিতে বসে কাঁদছে। তারপর লোকটার দিকে তাকিয়ে বলল

-      আমাকে অন্য রুমে নিয়ে যান, ওর সামনে করবেন না প্লিজ।

লোকটা বলল,

-      কি বলেন! শাওন ভাইকে শিখতে হবে না। উনার সামনেই আপনাকে সুখের সমুদ্রে ভাসাবো।

এই বলেই লোকটা টয়ার সারা মুখমন্ডলে আঙ্গুল বুলাতে শুরু করলো আর নানারকম প্রসংশাসূচক কথা বলতে লাগলো। কপাল থেকে দুই ভূরু, এরপর নাকে, এরপর ঠোঁট, এরপর গাল। টয়া চোখ বন্ধ করে আছে। লজ্জা, অপমান আর স্বামীর সামনে পরপুরুষের স্পর্শে এমন অপমানে টয়া কেঁদেই চলেছে। লোকটা এবার ওর গায়ের গেঞ্জিটা খুলে ফেললো। টয়া দেখলো ওর শরীরটা বেশ হৃষ্টপুষ্ট, পেশীবহুল। বুকভর্তি ঘন লোম। ভালো করে পর্যবেক্ষণ করে দেখলো টয়া; লোকটা বেশ সুপুরুষ‌ও। টয়ার সারামুখের সৌন্দর্য অবলোকন শেষে আচমকা লোকটা টয়াকে টেনে এনে মাথাটা নিজের চ‌ওড়া লোমশ বুকে চেপে ধরলো। লোকটার হাতদুটো টয়ার সারা পিঠে ঘুরে ফিরে বেড়াচ্ছে। তারপর আবার‌ও আচমকা টয়াকে বুক থেকে ছাড়িয়ে নিয়ে দুহাতে ওর গাল দুটো চেপে ধরে ঠোঁট দুটো টয়ার ঠোঁটে লাগিয়ে চুমু খেতে শুরু করলো। অস্থিরভাবে চুমু খেতে খেতে এক হাত দিয়ে টয়ার নাইটির সব ফিতা টেনে টেনে খুলে দিল। খোলা নাইটি দুপাশে সরে যেতেই টয়ার স্তনযুগল উন্মুক্ত হয়ে গেল। সুডৌল স্তনযুগলে লোকটার হাত একটা থেকে আরেকটায় গিয়ে গিয়ে নানাভাবে কচলাচ্ছে আর টয়া শিউরে শিউরে উঠছে। এবার লোকটার ঠোঁট টয়ার ঠোঁট ছেড়ে স্তনের বোঁটা দুইটা চুষে খেতে ব্যাস্ত হয়ে পড়লো। টয়ার বোঁটাগুলো অনেক সংবেদনশীল, ওখানে হাত কিংবা জিভের ছোঁয়া লাগলে টয়া শিউরে শিউরে উঠে। চুষে চুষে আর থেকে থেকে জিভ দিয়ে দুই বোঁটার উপর ঝড় উঠিয়ে মিনিট খানেকের মধ্যেই বোঁটাদুটোকে উত্তেজিত করে শক্ত করে দিল, টয়াও ভীষণভাবে শিউরাতে লাগলো।

টয়া তখন‌ও চোখ বন্ধ করে কাঁদছে কিন্তু অনাকাঙ্খিত স্পর্শে শিহরিত আর দ্বিধাগ্রস্ত হয়ে জোরে জোরে শ্বাস নিচ্ছে, একবার নীচের ঠোঁট আর একবার উপড়ের ঠোঁট কামড়ে কামড়ে ধরছে। এরপর নাইটিটা সম্পূর্ণ খুলে ছুড়ে মেঝেতে ফেলে দিয়ে টয়াকে বিছানায় চীৎ করে শুইয়ে কপাল থেকে নাভী পর্যন্ত ক্রমাগত চুমু আর জিভ দিয়ে চেটে যেতে থাকলো। নাইটি খুলে ফেলায় টয়ার শরীরে এখন শুধুমাত্র প্যান্টি ছাড়া আর কিছুই নাই। টয়ার আকর্ষনীয় চেহারা আর শরীর লোকটাকে আর‌ও উত্তেজিত করে দিল। এক‌ইসাথে মুগ্ধ আর চরম যৌনতাড়িত হয়ে গেল লোকটা। চীৎ হয়ে শুয়ে থাকা টয়ার উপর উঠে ওর সারা মুখমন্ডলে পাগলের মত চুমু খেতে লাগলো। স্তনে- বোঁটায় উপর্যুপরি চুমু, চোষা আর জিহবা লেহনে টয়া আর নিজেকে স্থির রাখতে পারছেনা। এসবের মাঝে টয়া একবার শাওনের দিকে তাকালো, ভীষনরকম লজ্জামাখা অসহায় চাহনি। সেই চাহনি দেখে শাওনের মরে যেতো ইচ্ছে করলো, তার স্ত্রীকে তাঁর সামনে এক নিম্নশ্রেণির ডাকাতের হাতে এভাবে যৌন নির্যাতিত হতে দেখেও কিছু করতে না পারার হতাশা তাকে ভিতরে ভিতরে মেরেই ফেললো।

শাওনের দিকে তাকিয়ে থেকে টয়া বলল “প্লিজ প্লিজ দোহাই লাগে তুমি আমার দিকে তাকিয়ে থেকো না। অন্যদিকে তাকাও, জাস্ট একটা দুঃস্বপ্ন ভাবো। কাল সব ভুলে আমরা আবার স্বাভাবিক হয়ে যাবো”। নিজের স্ত্রীর অনুরোধে অথবা নিজের অসহায়ত্বের লজ্জায় শাওন চোখ ফিরালো অন্যদিকে। লোকটা এদিকে তার কাজ চালিয়েই যাচ্ছে। সারা শরীরে লোকটার প্রতিটা স্পর্শে, প্রতিটা চুমুতে, প্রতিটা জিহবা লেহনে অনিচ্ছাস্বত্তেও টয়ার শরীর সাড়া দিচ্ছে। যতবার বোঁটাগুলিতে লোকটার ঠোঁট আর জিহবা খেলছে ততবার‌ই টয়া প্রানান্তকর চেষ্টা স্বত্তেও চেহারায় সুখানুভূতির আবেশ লুকাতে পারছেনা। চোখদুটো বন্ধ করে ওফফফ, উহ, ইশ আআআহ এমন নানারকম আওয়াজ করছে। টয়া চাইছেনা তবুও লোকটার দেওয়া ফোরপ্লে ওকে অস্থির করে দিচ্ছে, শরীরে বাঁধভাঙ্গা যৌনশিহরণের ঢেউ খেলে যাচ্ছে। এদিকে সবকিছুই স্বামীর সামনে হচ্ছে বলে অসম্ভব লজ্জাও হচ্ছে ওর। থেকে থেকে টয়ার শরীর কেঁপে উঠছে ভীষন যৌনশিহরণে। যতবার টয়া কেঁপে উঠছে ততবারই শাওনের দিকে তাকাচ্ছে আর লজ্জায় লাল হয়ে গিয়ে চোখ বুজে ফেলছে।

টয়ার ঠোঁটে পাগলের মত চুমু খেতে খেতে লোকটা ওর একটা হাত টেনে এনে ট্রাউজারের উপর দিয়েই শক্ত হয়ে থাকা লিঙ্গটা ধরিয়ে দিল। টয়া খুব নার্ভাসভাবে ওটা ধরে আস্তে আস্তে নাড়াতে থাকলো। নাভি থেকে চেহারা পর্যন্ত ফোরপ্লে করার সময় টয়ার ঠোঁট নিয়ে সে বেশী খেলা করছিল। টয়ার অসম্ভব রকমের আকর্ষনীয় আর সেক্সি ঠোঁট নিয়ে কার না খেলতে ভালো লাগবে। লোকটা টয়ার সেক্সি ঠোঁট ইচ্ছামত ভোগ করছে, মাঝে মাঝে দুই ঠোঁটের মাঝ দিয়ে জিভ ভিতরে ঢুকিয়ে দিয়ে নাড়াচাড়া করছে। মাঝে মাঝে টয়ার সুন্দর নাকের ডগাটায় চুমু দিচ্ছে, চুষে দিচ্ছে। এতসব কিছু লোকটা এমনভাবে করছে যেন টয়া শাওনের নয় ওর‌ই ব‌উ। কোন জোরজবরদস্তি করছেনা। লোকটার লিঙ্গে টয়ার দ্বিধাগ্রস্ত হাতের নাড়াচাড়ায় লোকটা সন্তুষ্ট না হয়ে এবার নিজের ট্রাউজারটা খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল।

ক্লিন শেভ করে রাখা উত্তেজিত পুরুষালী লিঙ্গটা দেখে টয়া নিজেই ভেতরে ভেতরে  মুগ্ধ হয়ে গেলো। টয়া ওটার দিকে এক দৃষ্টিতে চেয়ে আছে। অনুমান করলো ওটা লম্বায় প্রায় ছয় ইঞ্চি হবে, আর বেশ মোটা। তার স্বামী শাওনেরটার চাইতে এক ইঞ্চি বেশী লম্বা আর মোটা। শাওনের ধোন কিছুটা ধনুকের মত বাঁকানো কিন্তূ এরটা একদম ষ্টিলের পাইপের মতন সোজা। মাঝারি সাইজের পিঁয়াজের সমান লিঙ্গের মাথাটা পিঙ্ক কালারের মত। ফুটোটা কামরসে ভিজে চিকচিক করছে। লিঙ্গের নিচে অন্ডকোষ প্রায় গোল হয়ে টানটান হয়ে আছে। সব মিলিয়ে খুব আকর্ষনীয় বলতে হবে। লোকটা চিৎ হয়ে শুয়ে বলল “নাও সোনা, একবারে ওপেন করে দিলাম,, এবার আমার যন্ত্রটাকে আদর করে দাও।” টয়া লোকটার উত্তেজিত পুরুষাঙ্গটার দিকে চেয়ে থেকে ধীরে ধীরে হাত বাড়িয়ে ধরে খেঁচে দিতে লাগলো।

পাঁচ মিনিট টয়া লোকটার লিঙ্গ আর অন্ডকোষে হাত বুলিয়ে দিয়ে লোকটার নির্দেশমত খুব করে চুষছে আর এর মাঝেই লোকটা টয়ার প্যান্টি খুলে ফেলে কামরসে ভিজা যোনিতে শব্দ করে কয়েকটা চুমু খেল, তারপর কোমর ধরে টেনে এনে সে টয়ার ভিজে থাকা যোনি জিভ দিয়ে চাটতে শুরু করলো। টয়া লিঙ্গ চুষতে চুষতে ওর যোনিতে লোকটার ঠোঁট আর ভেজা জিভের স্পর্শ পেয়ে শিউরে কেঁপে উঠলো। ওর মুখ দিয়ে এবার যৌনশীৎকারের নানা রকম শব্দ বের হচ্ছে। টয়ার শরীরের কয়েকটা স্পর্শকাতর জায়গার মধ্যে যোনি সবচাইতে বেশি স্পর্শকাতর। লোকটার ঠোঁট আর জিভের দক্ষ নড়াচড়ায় টয়ার পক্ষে আর নিজেকে ধরে রাখা সম্ভব হচ্ছিলো না। দুজন এখন ৬৯ ভঙ্গিতে দুজনের যৌনাঙ্গ শীৎকার করতে করতে চেঁটে চুষে চলেছে। মনে হচ্ছিল ওরা যেন অনন্তকাল দুজনের যৌনাঙ্গ চুষে চলেছে। কামে আচ্ছন্ন টয়া কামার্ত কণ্ঠে অনুরোধ করলো, “আমি তোমার সব কথা মানতে রাজি আছি, প্লিজ আমার স্বামীর সামনে আমার ইজ্জত নিয়ে আমাকে এভাবে বেহায়া প্রমাণ করোনা। প্লিজ, পাশের রুমে নিয়ে চলো আমাকে।”

লোকটাও যেনো টয়ার শরীরের নেশায় মাতোয়ারা হয়ে হঠাৎ করেই উঠে খাট থেকে নেমে টয়াকে কোলে তুলে নিল, কোলে নেয়া অবস্থাতেই টয়ার ঠোঁটে গালে ক্রমাগত চুমু খেতে খেতে হেঁটে পাশের রুমে নিয়ে গেলো, টয়ার ইশারায় একটা বালিশের উপর তার মাথাটা রাখলো। তারপর ওর পা দুটো দুপাশে ফাঁক করে যোনিটার দিকে বেশ অনেকক্ষন তাকিয়ে থেকে কামরসে লেপটে থাকা যোনির পাপড়ি দুটা দুদিকে ছড়িয়ে ধরে এবারে জিভটা সরু করে গুদের চেরায় ডুবিয়ে দিলো. তারপর উপর নীচে ঘসতে লাগলো. “উইইই ম্ম্ম্মাআআ…উসসসসশ…” চিৎকার করছে টয়া. তার বাধা দেবার ক্ষমতা কমে আসছে. লোকটা দুহাতে আরও ফাঁক করে ধরলো টয়ার পা দুটো, নিখুত কামানো গুদটা পুরো খুলে গেলো তার সামনে। সে জিভ দিয়ে টয়ার পাছার ফুটো থেকে ক্লিট পর্যন্ত লম্বা করে জোরে ঘসে তুলছে জিভটা, কল কল করে রস বেড়োছে গুদ থেকে, বেড কভারটা ভিজে গেলো অনেকটা।

এত জোরে লোকটার চুল খামছে ধরেছে টয়া যে মনে হচ্ছে ছিড়ে নেবে. জিভটা গুদে ঢুকিয়ে দেবার চেস্টা করলো লোকটা. ভিষণ টাইট ফুটো. তবে একটু চাপ দিতেই ঢোকাতে পারল জিভটা অনেকদূর। তারপর এপাস-ওপাস নাড়িয়ে চাটতে লাগলো লোকটা, রস গুলো চেটে খেতে ভালো লাগছে তার। ছটফটানি অনেকটা কমেছে টয়ার, একটু ধাতস্ত হয়েছে এতক্ষণে। এবার সে যৌন সুখটা তারিয়ে তারিয়ে উপভোগ করতে পারছে।
লোকটা গুদ চাটতে চাটতে হাত বাড়িয়ে মাই দুটো ধরে টিপতে শুরু করলো আর গুদের ভিতর জিভটা ঢোকাতে বের করতে শুরু করলো,

-      আআহ আআহ ঊওহ…ভিষণ ভালো লাগছে…উফফ উফফ ইসস্…এত সুখ জীবনে পাইনি… তুমি আমাকে এ কী সুখ দিচ্ছো আআহ আহ উফফফফফ…আরও করো প্লীজ আরও করো… আমার আরও পেতে ইছা করছে এই সুখ… ঊহ ঊহ আআহ… আরও চাটোসোনা… আআহ আহ আহ….

লোকটার মুখে গুদটা চেপে ধরে রগড়াতে রগড়াতে কয়েকটা ঝাকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিলো টয়া। পাছার নীচে বেডকভারটা এবার অনেকদূর পর্যন্ত ভিজে একসা হয়ে গেলো। লোকটার মুখের কী অবস্থা হয়েছে সেটা আর নাই বললাম। টয়ার শরীরে এখন আর এক ফোটাও শক্তি নেই, চোখ বুজে এলিয়ে পড়ে আছে সে। লোকটাও তার পাশে শুয়ে পড়ে, বাড়াটা ঠাটিয়ে খাড়া হয়ে আছে তার। অন্যকেউ হলে এতক্ষণে এই পার্টনারের ক্লান্তির কথা না ভেবে টাটানো বাঁড়াটা দড়াম ঢুকিয়ে দিত গুদে। কিন্তু এই লোকটা দিচ্ছে না দেখে টয়া অবাক হল। টয়া হামাগুড়ি দিয়ে এগিয়ে এসে লোকটার দাবনার দুই পাশে দুটো পায়ের পাতা রেখে হাগার মত বসে পড়ল । ওর গুদটার কষ বেয়ে কামরস চুঁইয়ে পড়ছে তখন । টয়া নিজেই লোকটার খানদানি ল্যাওড়াকে মুঠো করে ধরে মুন্ডিটাকে গুদের চেরায় বার কয়েক ঘঁসে নিল, যাতে ওর গুদের কামরস ভালোভাবে গুদের চারপাশে ছড়িয়ে পড়ে । এতে লোকটার দশাসই শিশ্নটা নিজের বানভাসি গুদে নিতে সুবিধে হবে । মুন্ডিটাকে পরে গুদের দ্বারে সেট করে টয়া একটু একটু করে শরীরের ভার ছেড়ে দিয়ে লোকটার বাঁড়ার উপর বসে পড়ল । দেখতে দেখতে লোকটার শাবলটা টয়ার নরম, রসালো, গুদের মাখনের মত ঠোঁটদুটোকে ভেতরে গেদে দিয়ে পড় পড় করে ভেতরে তলিয়ে গেল । টয়া প্রচণ্ড উত্তেজিত বোধ করছে। লোকটা বলল, “ দেখি মাডাম আপনি নিজে কত জোরে ঠাপ দিতে পারেন।“ লোকটা টয়াকে পাকিয়ে ধরে ওর ঠোঁটে লিপলক্ করল । লোকটার কথাটা টয়ার শরীরে কোনো এক অজানা শক্তি সঞ্চারিত করে দিল যেন । পোঁদটা তুলে তুলে সে লোকটার বাঁড়ায় ঠাপ মারতে লাগল । “জোরে… জোরে ঠাপান…! আহঃ… আহঃ… ওওওওওও ইয়েএএএএএস্সস্স্স্…...”- লোকটা টয়াকে উৎসাহ দিতে লাগল ।

টয়ার মস্তিষ্কে লোকটার কথায় যেন স্পার্কলিং হয়ে গেল । দুদ দুটো লোকটার বুকে চেপে ধরে নিজের ধুমসো পোঁদটাকে তুলে তুলে আছড়ে মারতে লাগল ওর বাঁড়ার উপরে । ফচ্ ফচ্ শব্দ করে লোকটার বাঁড়াটা টয়ার গুদের উর্বর জমিকে কর্ষণ করতে লাগল । টয়ার ঠাপের তালে তাল মিলিয়ে নিজের ফালটা দিয়ে লোকটা তলঠাপ মেরে মেরে ওর গুদের মাটিকে কোপাতে লাগল । একসময় টয়া ক্লান্ত হয়ে এলো । এটা হয়ত মেয়েদের স্বভাব যে ওরা ঠাপাতে নয়, বরং ঠাপ খেতে বেশি ভালোবাসে ।  টয়ার ঠাপের তাল এবং গতি স্তিমিত হয়ে যেতে দেখে লোকটা ওকে বুকের সাথে শক্ত করে এমন ভাবে চেপে ধরল যে ওর দুদ দুটো লোকটার শরীরে ফেভিকলের মজবুত জোড়ের মত চিপকে গেল, আর স্বাভাবিক ভাবেই ওর পোঁদটা একটু উঁচু হয়ে গেল । লোকটা তখন নিজের পায়ের পাতাদুটোকে জোড়া লাগিয়ে তলা থেকে ঘঁক্ ঘঁক্ করে টয়ার গুদে পাল দিতে লাগল । ভয়ানক ঠাপে পুরো বাঁড়াটা ভচাৎ ভচাৎ শব্দে টয়ার গুদটা মন্থন করা শুরু করে দিল । শক্তিশালী কোমরের গতরভাঙা গাদনে ঠাপ মারার কারণে উচ্চস্বরে থপাক্ থপাক্ শব্দ করতে লাগল । লোকটা টয়ার গুদটাকে কুটতে লাগল । টয়াও লোকটার হোঁৎকা বাঁড়াটা গুদে গিলতে গিলতে যেন রাস্তার বেশ্যায় পরিণত হয়েছে 

-      ইয়েস্, ইয়েস্, ইয়েএএএএ…! আহঃ আহঃ আহঃ…! ঊঊঊঈঈঈ মাআআআ…. মরে গেলামমম্ গোওওও…! এত সুখ আমি কোথায় রাখব…! চোদো সোনা! চোদো! চোদো আমাকে… চুদে চুদে গুদটা ইঁদারা বানিয়ে দাও…!”

কথা বলতে গিয়ে শেষের দিকে নিজেই নিজের মুখ চেপে ধরল টয়া। কি করছে সে এসব! এতো জোরে আনন্দ প্রকাশ করলে শাওনের বুঝতে কিছুই বাকি থাকবে না। এতো বড় বিশ্বাসঘাতকতা সে শাওনের সাথে করতেই পারেনা। পাশের রুমে স্বামী হাত পা বাঁধা অবস্থায় পড়ে আর স্ত্রী কিনা ডাকাতের চুদায় আনন্দ বিভোর হয়ে আছে। প্রায় দশ মিনিট একটানা এই পজ়িশানে চুদার পর টয়া দাঁতে দাঁত চিপে গোঁ গোঁ করতে করতে হাত কলের জলের মত ভৎ ভৎ করে জল খসিয়ে জবরদস্ত একটা রাগমোচন করে দিল লোকটার বাঁড়ার উপর। লোকটা হাসতে হাসতে জিজ্ঞেস করল, “কি ম্যাডাম! কেমন লাগলো? লোকটার রামচোদন টয়াকে হাঁপিয়ে দিয়েছে; তাই আর প্রশ্নের জবাব দিলোনা, তবে তার মুখে সুখের আভা দেখে লোকটার সব বুঝে যাওয়ার কথা। লোকটার উঠে হাঁটু গেড়ে দাঁড়িয়ে পড়ল। তারপর টয়ার দিকে ইশারা করতেই, টয়া লোকটার দিকে পোঁদ করে হামাগুড়ি দিয়ে বসে পড়ল। রাতদুপুরে এমনভাবে নিজেদের স্বামীকে পাশের রুমে রেখে একজন পরপুরুষের সাথে জীবনের আদিম খেলায় উন্মত্ত হয়ে টয়া গুদ পেতে ধরল লোকটার সর্বগ্রাসী ধোনটার সামনে। এই পজ়িশানে এসে লোকটা বাঁড়ায় থুতু মাখিয়ে আবারও টয়ার গুদে নিজের দামালটাকে গেঁথে দিল এক ঠাপে ।

টয়ার দুই দাবনাকে দুহাতে ধরে ঘপাৎ ঘপাৎ করে ঠাপের ফুলঝুরি ফুটাতে লাগল । ফতাক্ ফতাক্ শব্দে ঘরটা আবার রণিত হতে শুরু করল । টয়াও ঠাপের সাথে শীৎকারের সুর চড়াতে লাগল । লোকটা টয়ার রেশমি, কালো চুল গুলোকে মুঠি করে ধরে ওর মাথাটাকে পেছনে শক্ত করে টেনে কোমরের প্রবল ধাক্কায় ওর গুদটাকে কোপ মারতে লাগল । বলশালী সেই ঠাপের চোটে টয়ার লদলদে পাছার তালদুটো থলাক্ থলাক্ করে লাফিয়ে লাফিয়ে উঠছিল । আর ওর টান টান হয়ে নিম্নমুখে ঝুলতে থাকা ম্যানা দুটো যেন ওর শরীরের সাথে বিদ্রোহ ঘোষণা করে দুদিকে ছিটকে যেতে চাইছিল । এইভাবে কখনও লম্বা ঠাপে, কখনও গুদভাঙা যান্ত্রিক গতির ঠাপে কয়েক মিনিট চুদে লোকটা টয়ার গুদে ফেনা তুলে দিল । টয়ার ঝুলন্ত তলপেটটা আবারও ভারী হয়ে এলো । ওর আবার অরগ্যাজ়ম হবার উপক্রম হয়ে গেছে। “ইয়েস্, ইয়েস্, ইয়েস্…! ফাক্… ফাক্… ফাক্… ফাক্…. প্লীজ়… ডোন্ট স্টপ, ডোন্ট স্টপ” -টয়া সামনের দিকে পোঁদটা টেনে নিয়ে হড় হড় করে জল খসিয়ে দিল । লোকটা টয়ার ঠোঁট হালকা কামড়ে ধরে উমহ উমহ করে আরো মিনিট খানেক প্রচন্ডবেগে ঠাপিয়ে লিঙ্গ বের করে টয়ার দুইপাশে পা ছড়িয়ে হাঁটতে ভর দিয়ে লিঙ্গটা ওর দুধের ওপরে নিয়ে এলো, লিঙ্গের মাথাটা প্রচন্ডরকম ফুলে উঠে চকচক করছে। আবার‌ও টয়ার ঠোঁটে সেই মোহনীয় হাঁসি। লোকটার লিঙ্গের ফুটো দিয়ে প্রবল বেগে ছিটকে বীর্য বের হলো। প্রথম দুই তিন বারের ঘন বীর্য সরাসরি টয়ার মুখমন্ডলের ওপর গিয়ে পড়লো। এত পরিমানে বের হলো যে সেগুলো টয়ার চোখ নাক আর ঠোট প্রায় পুরোটাই মেখে দিল, টয়া খেঁচতে খেঁচতে হাতটা একটু নামিয়ে আনলো তখন বাকি বীর্য গুলো ওর দুই দুধের মাঝের খাঁজে পড়লো। পরিমানে অনেক বীর্য প্রায় সাত আটবার প্রবল বেগে ছিটকে ছিটকে বের হয়েছে। লিঙ্গ দিয়ে ঘষে ঘষে সমস্ত বীর্য টয়ার দুই দুধে মাখিয়ে, সেই বীর্য মাখা লিঙ্গটা টয়ার ঠোঁটের কাছে নিয়ে এলে টয়া বীর্য মাখানো লিঙ্গটা মুখে পুড়ে নিয়ে চুষতে লাগলো। টয়া যেমন পরিপূর্ণ যৌনসুখ পেয়ে সন্তুষ্ট হয়েছে ঠিক তেমনই লোকটাও অসম্ভব সুখে ভেসে গিয়েছে। সুখের আবেশে লোকটা টয়ার সারামুখমন্ডলে আবারও চুমুর বন্যা বইয়ে দিতে লাগলো। টয়া আবেশে চোখ বুজে চুমু খেতে খেতে ফিসফিস করে বলল,

-      তুমি তো চলে যাচ্ছো। আমার আবার এই সুখ পেতে মন চাইলে কি করবো!
-      আপনার স্বামী আছে না!
-      সে তো ভালবাসা দেয়। মহাসুখ না।
-      আমি তো শিখাতে চাইলাম। আপ্নিইতো তো রাজি হলে না।
-      ইশশশ, আমার স্বামীর সামনে আমাকে এভাবে বেহায়া প্রমাণ করতে চাও!  
-      আমি কেন আসবো! সুখের প্রয়োজন হলে আপনি যাবেন।
-      তোমায় পেতে কোথায় যেতে হবে বলো।
-      সময় হলে জানতে পারবেন। এখন যান আপনার স্বামীকে সামলান।


[Image: Pics-Art-11-15-02-45-35.jpg]
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Uff toya magi
Like Reply
#3
২।

- শাওন, তুমি কি রাতে খাবে?

শাওন বলল, না।
টয়া আবার প্রশ্ন করলো, রাতে কখন ফিরবে? দেরি হবে?
- ১১টার আগে ফিরতে পারবো না।
টয়া বলল, শুটিং কোথায় যেন?

শাওন কিছু বলল না। টয়ার এসব অতি স্বাভাবিক প্রশ্নও মাঝে মাঝে তার কাছে মেকিমেকি লাগে। গতকাল রাতেই সে বলেছে তার শুটিং পুবাইল। তাও আবার জিজ্ঞেস করে এতো কেয়ার দেখানোর মেকি অভিনয়টা টয়া কেন করছে সে বুঝতে পারছে না। শাওন উলটো প্রশ্ন করলো, “তোমারতো আজ শুটিং নেই, সারাদিন বাসাতেই থাকবে?”
- হ্যাঁ, দেখি বিকালে বের হতে পারি একটু।

কফির মগে শেষ চুমুক দিয়ে শাওন বের হয়ে যাওয়ার প্রস্তুতি নেয়। প্রডাকশন হাউজের গাড়ি অনেকক্ষণ ধরে তার অপেক্ষায় নিচে দাঁড়িয়ে আছ। শাওন বেরিয়ে যাচ্ছে দেখে টয়া এগিয়ে এসে আলতো করে একটু চুমু খেয়ে বিদায় জানায়।  শাওন চলে যেতেই টয়া বেডরুমে দিকে পা বাড়ায়, তার এখন অনেক কাজ। নিজেকে প্রস্তুত করতে হবে। রুমে এসে এসি চালিয়ে নিজের জিনসের প্যান্টটা খুলে বিছানায় রাখে। গেঞ্জি খুলে বড় আয়নায় নিজেকে মুগ্ধ দৃষ্টিতে দেখে। নিজেকে আয়নায় দেখতে টয়ার খুব ভালো লাগে। পরনে সাদা ব্রা ও পেন্টি। বাদামী গায়ের রং এর সাথে এমন মারাত্নক ফিগার। চওড়া বুক-পাছা, চিকন কোমর আর নিচু তলপেট টয়ার শরীরটাকে আরো ধারালো করেছে। টয়া ব্রা খুলে পাশে রাখে। ৩৪ সাইজ স্তনজোড়া একদম খাড়া। আকৃতি গোলাকার। এগুলির ককটেল যেকোনো পুরুষকে পাগল করে দেয়- এটা টয়াও জানে। শরীরের উপর পুরুষের কামুক দৃষ্টি টয়া উপভোগ করে সবসময়।  পেন্টি না খুলে সে বাথরুমে ঢুকে। হাতে এক গ্লাসে ফ্রুট জুস; বাথটাবে শরীর ডুবিয়ে দিয়ে টয়া জুসে চুমুক দেয়। প্রতিটা চুমুক শরীরকে চাঙ্গা করে তাকে প্রস্তুত করে আসন্ন সময়ের জন্য। পানির নিচে টয়া স্তনে, মসৃন লোমহীন যোনীতে কিছুক্ষণ হাত বুলায়। সেখান থেকে হাত সরিয়ে দুআঙ্গুলে দুধের বোঁটায় মোচড় দিতেই শরীরটা শিরশির করে উঠে। জুস শেষ করে অপর হাত নরম গুদের উপর নামিয়ে আনে। পানির নিচে স্বমেহন টয়ার একটা প্রিয় খেলা। যোনীর নরম মুখে আঙ্গুল রেখে টয়ার ঠোঁটে রহস্যময় হাসি খেলা করে। গোসল শেষে টয়া একটা তোয়ালেতে নিজেকে মোড়ে বাথরুম থেকে বেরিয়ে আসে। একটা সিগারেট জ্বালিয়ে অপেক্ষা করতে থাকে। অপেক্ষা করতে থাকে কখন সেই কাঙ্ক্ষিত ফোনটা আসবে।

আধাঘন্টা পর শেষমেশ ফোনটা এলো। নাম্বারটা যদিও টয়ার ফোনে সেইভ না, তবে এই নাম্বার তার মুখস্ত। একবার রিং বাজতেই তাড়াতাড়ি টয়া ফোন রিসিভ করলো; অপরপ্রান্ত থেকে পরিচিত একটা কণ্ঠস্বর বলে উঠলো,

-      কী ম্যাডাম রেডি তো?
-      কতক্ষণ ধরে অপেক্ষা করছি। এতো দেরি করে!
-      আমার দেয়া উপহারটা পরেছেতো।
-      পরেছি, শুনো, স্কার্ট তা পুরো সাদা আর ট্রান্সপারেট। এতে পুরো ছিনাল লাগবে আমাকে।
-      তো কি হয়েছে, আপনি কি তাহলে!
-      হ্যা, আমি তোমর ছিনাল। বাইরে এরকম ড্রেস পরে গেলে লোকে আমার দিকে হা হয়ে দেখবে।
-      থাকুক, মজাই তো ব্যাপারটা
-      আচ্ছা ঠিকাছে, তুমি গেইটের বাইরে গাড়ি নিয়ে দাঁড়াও, আমি আসছি।
-      আমি গাড়ি নিয়ে আপনার বাসার সামনেই আছি ম্যাডাম। 
-       

একটু পরেই টয়া রেডি হয়ে বের হলো বাসা থেকে। জহির তাকে দেখে পুরো হতবাক হয়ে গেলো। টয়ার চুলগুলি কোমর পর্যন্ত আসছে, যেটা খুলা থাকার কারণে উড়ছে হওয়াতে। ঠোঁটে লাল লিপস্টিকে দেখতে কি লাগছে। ট্রান্সপারেন্ট সাদা ড্রেস তা পরে এসেছে তাতে টয়ার ওই বড় বড় মাই তো যেন বাইরে বেরিয়ে আসবে আসবে করছে। পোঁদ পুরো ফুলে আছে। ওতো বড় বড় দামড়া দামড়া জাঙ্ঘ, দেখতে লাগছে পাকা বড়োলোকের বেশ্যার মতো, জহিরের মানে চাচ্ছে এখুনি জামা কাপড় ছিড়ে রাস্তায় চুদে দেয়। গাড়িতে ঢুকেই টয়া বলল,

-      কিরকম লাগছে
-      আজ তো পুরো স্বরগের অপ্সরী লাগছে।
-      আর তুমি কে! স্বর্গে চুরি করে ঢুকা শয়তান?

এই বলে হেসে টয়া জহিরের উপর ঢলে পড়লো। জহিরের পুরো নাম জহির মিয়া, বয়স আনুমানিক ৪০ হবে। পেশায় এমনিতে হাউজ ব্রোকার তবে রাতের বেলা ফাঁকা বাড়িতে ডাকাতির কাজটাও সে অতি শৈল্পিকভাবেই করে। সেই রাতের ঘটনার পর থেকেই জহিরের সাথে টয়ার এই প্রনয় গড়ে উঠেছে। গভীর রাতে জহিরের ডাকাতির অভ্যাস টয়ার অজানা নয়। তবে জহিরের শুরুটা ডাকাতি দিয়ে নয়, সন্ধারাতের ছিনতাই দিয়। ভদ্র ছিনতাই। যেমন— কোনো বৃদ্ধ সন্ধ্যার পর রিকশা করে বাড়ি ফিরছে। তখন জহির চেঁচিয়ে বলবে, এই যে মুরুব্বী! আপনার কি যেন পড়ে গেছে। তখন রিকশা থামে। বৃদ্ধ কি পড়ে গেছে দেখার জন্যে পেছনে তাকান। জহির তখন একটা মানিব্যাগ হাতে এগিয়ে আসে। এবং অতি বিনয়ের সঙ্গে বলে,

-      মুরুব্বি। এই মানিব্যাগটা পড়েছে। এটা কি আপনার? ব্যাগ ভর্তি টাকা।
বেশির ভাগ বৃদ্ধরাই বলে, হ্যাঁ বাবা, আমার। আল্লাহ তোমার ভাল করুক।
-      মানিব্যাগে কত টাকা আছে বলতে পারেন?
-      বাবা, গনা নাই।
-      বুড়ামিয়া! দুই দিন পরে কবরে যাবেন— লোভ আছে। ষোল আনা। অন্যের ব্যাগ বলতেছেন নিজের!
-      বাবা, ভুল হয়েছে। অন্ধকারে বুঝি নাই। আমার মানিব্যাগ পকেটেই আছে।
-      দেখি। পকেটের মানিধ্যাগ দেখি।

এর মধ্যে দলের বাকিরা এসে রিকশা ঘিরে দাঁড়ায়। একজনের হাতে সুন্দর কাজ করা রাজস্থানী ছুরি। এই ছুরির বিশেষত্ব হচ্ছে এমিতে দেখলে মনে হবে লতা ফুল আঁকা ছয় ইঞ্চি ধাতুর স্কেল। বোতাম টিপলেই খটাস শব্দে ছুরি বের হয়ে আসে। ছুরির মাথা বকের ঠোঁটের মতো সামান্য বাঁ। বৃদ্ধ খটাস শব্দে ছুরি বের হওয়া দেখে। ততক্ষণে তার আক্কেল গুরুম হয়ে গেছে।

-      মুরুব্বী মানিব্যাগটা দিয়ে কানে ধরে বসে থাকেন। মিথ্যা বলার শাস্তি। আমরা দূর থেকে লক্ষ্য রাখব। কান থেকে হাত সরালেই এই ছুরি পেটে হান্দায়া দেব।

বিশেষ একটা জায়গা (জিয়ার মাজারের দক্ষিণ পাশে অনেককেই কানে ধরে যেতে দেখা যায়। মিউনিসিপ্যালিটির লোকজনের সঙ্গে বন্দোবস্ত করা আছে— এই জায়গায় স্ট্রিট লাইট সব সময় নষ্ট থাকে।) এতো সুন্দর কারিগরি ছেড়ে জহির কেন ডাকাতি নাম লেখালো সেটা পরে বলছি, আগে তরুণী মেয়েদের কাছ থেকে গয়না এবং ব্যাগ কিভাবে নেয়া হয় এটা বলি। মনে করা যাক কোনো এক তরুণী রিকশা করে যাচ্ছে। জায়গাটা অন্ধকার দেখে তরুণী খানিকটা ভীত। হঠাৎ সে দেখবে এক যুবক (জহির) এগিয়ে আসছে এবং ব্যাকুল গলায় বলছে, “আপু, এক সেকেন্ড দাঁড়ান। প্লীজ আপু! প্লীজ?” মেয়ে কিছু বলার আগেই রিকশাওয়ালা রিকশা থামিয়ে দেয়। জহির এগিয়ে আসে। হাত কচলাতে কচলাতে বলে,

-      বন্ধুর সঙ্গে একটা বাজি ধরেছি। বাজি জিতলে এক হাজার টাকা পাই। আপা, আপনার পায়ে ধরি—-help me.
তরুণী তখন বলে, কি বাজি?
-      আপনাকে চুমু খাব, আপনি কিছুই বলবেন না। এই বাজি। আপু, আমি দাঁত ক্লোজ-আপ টুথপেষ্ট দিয়ে মেজে এসেছি–কোনো সমস্যা নেই। রিকশাওয়ালা ভাই, তুমি অন্য দিকে তাকাও। তুমি থাকায় আপু লজ্জা পাচ্ছে। আপু ঐ যে দেখুন আমার বন্ধুরা দাঁড়িয়ে আছে বাজির ফলাফল দেখার জন্য। ওদেরকে বলে দিয়েছি যেন মোবাইল দিয়ে ছবি না তুলে। কেউ যদি ছবি তুলে তাহলে ভুড়ির মধ্যে ছুরি ঢুকায়ে দিব। এই দেখেন ছুরি।

খটশ শব্দ হয়। ফলার ভেতর থেকে রাজস্থানী ছুরি বের হয়ে আসে। চুমুর হাত থেকে বাঁচার জন্যে তরুণী সঙ্গে যা আছে সবই দিয়ে দেয়। হাত ব্যাগ, ঘড়ি, গলায় চেইন, ইমিটেশন গয়না। কিছুই নিজের কাছে রাখে। না। ছিনতাই দলের প্রধান জহির তখন অতি ভদ্র ভঙ্গিতে বলে— “সব কেন দিয়ে দেবেন। আপা! রিকশা ভাড়া দিতে হবে না? বিশটা টাকা রাখুন, আপু। এই রিকশাওয়ালা! আপুকে সাবধানে নিয়ে যাও। অন্ধকার জায়গা এভয়েড করবে। দিনকাল খারাপ।” এমনি এক ছিনতাইয়ে বেলায় ভুলক্রমে স্থানীয় থানার অফিসারের বউকে বিরক্ত করে ফেলে জহিরের দল। ফলাফলসরূপ পুলিশ তাদের তুলে নিয়ে গিয়ে রাজস্থানি ডলা দেয়। এরফলে একপ্রকার বাধ্য হয়ে কাজের ধরন পাল্টায় জহির। টয়ার সাথে সেই রাতের পর জহিরের এখন মনে হচ্ছে এই পদ্ধতিও তাকে ছাড়তে হবে; দলের ছেলেপেলে তার প্রতি প্রচণ্ড বিরক্ত। 

মানুষের জীবন নিয়ন্ত্রিত হয় কামের দ্বারা এই উক্তি বিখ্যাত মণোবিদ ফ্রয়েডের। আমাদের এই সামাজিক পরিকাঠামো এবং সম্পর্ক অর্থাৎ মা বাবা ভাই বোন জ্যাঠা কাকা পিসি মাসি দাদু দিদিমা ও অন্যান এগুলো ঠুনকো, সামান্য প্ররোচনা বা উত্তেজনার পরিস্থিতিতে এই সব সম্পর্ক যে ভেঙে যেতে পারে । কিন্তু কামের দ্বারা স্থাপিত সম্পর্ক সহজে নষ্ট হতে চায় না । এই উক্তির সবচে ভালো প্রমাণ এই দুজনের সম্পর্ক। গত দুইমাসে শাওনকে ফাঁকি দিয়ে অন্তত পাঁচ থেকে ছয়বার টয়া জহিরের সাথে প্রাচীনতম ক্রীড়ায় লিপ্ত হয়েছে। শাওন এখনো কিছু সন্দেহের চোখে দেখেনি, এরজন্য অবশ্য শুটিং ক্যারিয়ারকেই ধন্যবাদ দেয়া যায়। তবে টয়া বিশ্বাসঘাতক নয়, স্বামী হিসেবে শাওনের কোন চাওয়াই অপূর্ণ রাখেনা। জহিরের সাথে তার এই সম্পর্কের কথা সে হয়তো শাওনকে বলতো, কিন্তু পুরুষ মানুষের ইগো এতে হার্ট হয়। আর যে সম্পর্কে মনের ভালোবাসা নেই, আছে শুধু শরীরের কাম; সেই সম্পর্কের কথা অন্য কাউকে বলার মতও নয়।   

কিছুক্ষনের মধ্যেই গাড়ি ছুটে চললো শহরের বাইরের যাওয়ার রাস্তায়, শহরের বাইরে হাইরোডে উঠে গাড়ির স্পিডও বেড়ে গেলো। চালকের আসনে জহির পাশে আগুনের ফুলকি টয়া। মসৃণ হাইওয়ে দিয়ে গাড়ি ছুটছে সাঁ সাঁ করে। সিটের ওপর একটা পা তুলে বসে টয়া। স্কার্ট উঠে গিয়ে টয়ার ধবধবে থাই বেরিয়ে যায়। লোভ সামলাতে না পেরে টয়ার দাবনায় হাত রাখেন জহির। অদ্ভুত একটা শিহরন খেলে যায় টয়ার শরীরে।  টয়া আড়চোখে লক্ষ্য করে জহিরের প্যান্টের ওখানটা উঁচু হয়ে আছে। হাত বোলাতে বোলাতে হাত আরেকটু ওপরে তোলে জহির। আরামে টয়ার দু পা ফাঁক হয়ে যায়। গোলাপী প্যান্টিটা দেখা যায়। জহিরের আঙ্গুল টয়ার প্যান্টি ছুঁয়ে যায়। শির শির করে ওঠে টয়ার বুকে। আর থাকতে পারে না টয়া। দু থাই দিয়ে জহিরের হাত চেপে রেখে জহিরের গালে গভীর একটা চুমু দেয়। বেশ সতর্কভাবে স্টিয়ারিং ধরে ছিল জহির, আর থাকতে পারছেন না। রাস্তার পাশে বাম দিকে জঙ্গলের মধ্যে দিয়ে একটা রাস্তা চলে গেছে। সেই রাস্তায় গাড়ি ঢুকিয়ে দে জহির।

একটু এগিয়ে একটা আড়াল জায়গা দেখে গাড়িটা দাঁড় করিয়ে দেয়। তারপর কাছে টেনে নেন টয়াকে। এমন অচেনা প্রান্তরে কখন কে দেখে ফেলবে এসব ভয়ে-শংকা সব ভুলে জহিরের আহ্বানে সাড়া দেয় টয়া। দুহাতে জহিরকে জড়িয়ে ধরে। টয়ার উত্তপ্ত টসটসে কমলা লেবুর কোয়ার মত ঠোঁট দুটোকে নিজের ঠোঁটের মধ্যে চেপে ধরে গভীর আশ্লেষে চুমু খেতে থাকে জহির। ঠোঁট দুটো চুষে টয়ার যৌবনের সব রস খেতে থাক। সেই সাথে টয়ার মাইগুলোকে চেপে ধরে একহাতে। জহিরের এমন গভীর কাম ঘন চুমুতে অস্থির হয়ে পড়ে টয়া। নিজের অজান্তেই তার ঠোঁট ফাঁক হয়ে যায়। সেই ফাঁকে নিজের জিভ ঢুকিয়ে দেয় জহির জিভ এগিয়ে দেয় টয়াও। টয়ার জিভ চুষতে থাকে জহির। ওদিকে জহিরের হাতদুটো টয়ার শরীরের আনাচে কানাচে ঘুরে বেড়ায়। টপটা তুলে পেটে হাত বোলায়। মাইগুলোকে কাপিং করে ধরে টেপে। তুলোর বল যেন। চাপ পড়লেই গলে যাচ্ছে। উদ্ভিন্ন যৌবনা টয়ার মাইগুলো বলিষ্ঠ পুরুষালি হাতে কামের জোয়ারে আরো যেনও টাটকা হয়ে উঠে। ময়দা ছানার মত করে দুটো মাই কে ডলতে থাকে জহির; টয়ার যেন ঠিক সুখ হচ্ছেনা, আরো চায়। খোলা মাইয়ে জহিরের হাতের কঠিন টেপন চায়। টপের ভেতরে হাত ঢুকিয়ে পিঠে হাত বোলায় জহির, টাইট টপ। হাত বোলাতে অসুবিধে হচ্ছে। ফিসফিস করে টয়া বলে টপটা খুলে দাও জহির। জহির জানে, সিনেমায় কিংবা পর্ণে দেখতে খুবই মজাদার লাগলেও গাড়িতে সেক্স করা খুবই ঝামেলার। গাড়ি থেকে বের হয়ে খোলা প্রান্তরে টয়াকে ভোগ করার ইচ্ছা মাথাচাড়া দিয়ে উঠে তার।

দুহাত ওপরে ওঠায় টয়া। জহির টেনে তুলে দেয় তার টপ। মাথা গলিয়ে খুলে আনে। ভেতরে ওর গোলাপী ব্রা-য়ে ঢাকা ওর দুদ দুটোতে মৃদু কম্পন শুরু হয়ে গেছে তখন । ফর্সা শরীরে গোলাপী ব্রা-তে ফেটে পড়ে টয়ার যৌবন। দুহাতে জাপটে ধরে জহির তাকে। ঘাড়ে গলায় গালে চুমু খেতে খেতে নীচে নামে। ব্রা এর ওপরে বেরিয়ে থাকা মাই এর খাঁজে মুখ ঘষে। সদ্য যুবতী শরীরের আঘ্রান নিতে থাকে। চুমু খায় মাইগুলোতে। খাঁজে নাকটা ঘষে। আলতো করে কামড়ায় ফুলে বেরিয়ে থাকা মাইগুলোতে। সুখের আবেশে টয়া চোখ বন্ধ করে। কিন্তু তার হাত পৌঁছে যায় জহিরের ওখানে। নরম হাতে প্যান্টের ওপর দিয়েই চেপে ধরে জহিরের খাড়া হয়ে যাওয়া ধোন। জহির ব্রা-সহ দুদ দুটোকে টিপে ধরে দুদের বিভাজিকায় মুখ গুঁজে দুটো দুদকেই পালা করে চাটে কিছুক্ষণ। এদিকে টয়াও দুই শরীরের তলা দিয়ে হাত ভরে প্যান্টের উপর দিয়েই জহিরের বাঁড়াটা স্পর্শ করে। বাঁড়াটা যে মূর্তিরূপ ধারণ করে ফেলেছে, সন্দেহ নেই। জহির টয়ার পিঠের তলায় হাত নিয়ে ওর ব্রায়ের হুঁকটা খুলে দিয়ে ফিতে ধরে টান মেরে ব্রা-টাকে খুলে নেয়। টয়ার নগ্ন স্তযুগল জহিরের চোখে যেন আজ একটু বেশিই মোটা লাগছিল। বা হয়ত টয়া আজ একটু বেশি উত্তেজিত হয়ে ছিল আগের দিনের তুলনায়। হঠাৎ করে সে টয়ার দুদ দুটোকে পিষে ধরে ওর গলা আর চোয়ালের মাঝে মুখ গুঁজে দিল । “খবরদার এখন দুধে মুখ দিবে না, আগে প্যান্টটা খোলো নিজের।“ টয়ার চোখদুটো যেন জহিরের বাঁড়াটাকে চাতক পাখীর মত চাইছে । “না, আমি খুলব না । আপনাকেই খুলতে হবে ম্যাডাম। গাড়ির মধ্যে একটু ধ্বস্তাধস্তির করেও জহিরের প্যান্ট ভালো করে খুলতে পারে না টয়া। বিরক্তস্বরে বলে, “হচ্ছে না, চল আশেপাশের কোন হোটেলে যাই। এভাবে গাড়িতে আধা-আধুরা সেক্সে আমার পোষাবে না”
Like Reply
#4
৩।

গাড়ির মধ্যে একটু ধ্বস্তাধস্তির করেও জহিরের প্যান্ট ভালো করে খুলতে পারে না টয়া। বিরক্তস্বরে বলে, “হচ্ছে না, চল আশেপাশের কোন হোটেলে যাই। এভাবে গাড়িতে আধা-আধুরা সেক্সে আমার পোষাবে না।” জহির বলল,

-      সেখানেও তো সমস্যা, কখন কে আপনাকে চিনে ফেলবে। সেই ভয়েওতো অস্থির হয়ে থাকে। এতো ভয়ের কারণ বুঝিনা, জামাই জেনে যাবে এই ভয়?

টয়া অর্ধউলঙ্গ অবস্থাতাতেই জহিরের বুকে মাথা এলিয়ে বললো, “আরে দূর, শাওনের চিন্তা কে করে। সমস্যা হচ্ছে, মিডিয়া পাড়ায় একবার যদি লোকে জেনে যায় কেউ স্বামী ছাড়া অন্য পুরুষের সাথেও সেক্স করে বেড়ায় তাহলে পরিচালক থেকে চা-বয় সবাই সুযোগ খুঁজবে তারে বিছানায় নেয়ার। তাকানোর দৃষ্টিটাই এতো নোংরা হয়ে যায় এদের তখন।” বিস্ময়ের সুরে জহির প্রশ্ন করলো- “সেটা আপনি জানেন কি করে!” বুকে মাথা রেখেই হাতটা আবার নিচের দিকে নিয়ে জহিরের বাঁড়ার উপর হাত রেখে টয়া বলে- “আরে! প্রভার ঘটনা জানো না, মিডিয়া পাড়ার কোন বেটা মানুষ বোধহয় বাদ নেই উনাকে ইশারা ইংগিতে টাকার বিনিময়ে বিছানায় যাওয়ার অফার জানানোর, এইকারনে মাঝখানের সিরিয়াস ডিপ্রেশনেও চলে গেছিলেন উনি।” জহির বললো, "চলেন আপনার বাসায় ফিরি তবে। আপনাকে আপনার স্বামীর বিছানায় ফেলে চুদার আরেকটা আলাদা উত্তেজনা আছে।”

টয়া: (চারদিকে তাকিয়ে) বাল, আমার বিশ্বাস হচ্ছে না সেলেব্রেটি হওয়ায় এতো ঝামেলা পোহাতে হচ্ছে। সাধারণ কেউ হলে এক্ষুনি স্বস্তা দেখে একটা হোটেলে গিয়ে তোমাকে গিলে খেতাম।
জহির: আচ্ছা, এতো প্যারা খাচ্ছেন কেন! দাঁড়ান কিছু একটা ব্যবস্থা নিচ্ছি।
টয়া: (হাসি) আচ্ছা আগেই বলে রাখি, আমি অবশ্যই গাড়িতে সেক্স করতে চাই না। এটি অস্বস্তিকর, এবং সেক্সের ফিল আসে না।
জহির: (থেমে, চিন্তা করে) আসলে, আমার মাথায় অন্য বুদ্ধি আছে। গাড়ি এখানে রেখে যদি দুজনে হেঁটে একটু জঙ্গলের ভিতরে চলে যাই, যথেষ্ট নির্জন জায়গা, মানুষজন চোখে পড়ছে না। একটা প্রাকৃতিক হোটেলে আমরা সুখের স্বাদ নিতে পারবো।
টয়া: (বাঁড়া চেপে) আমি অপেক্ষা করতে পারছি না। তাই করো। যা আছে কপালে দেখা যাবে।

জহির প্রথমে গাড়ি থেকে নেমে আশপাশ দেখে, টয়াকে ইশারায় গাড়ি থেকে নামতে বলে। গাড়ি লক করে খুব দ্রুত দুজনই জংগলের দিকে ছুটে চলে। ছুটতে গিয়ে অর্ধউলংগের টয়ার স্তন গাছে ঝুলে থাকা কমলার মতো দুলতে থাকে। হাত ধরে দুজনে দ্রুত পায়ে এগিয়ে যায়, জঙ্গলের প্রতিটা বৃক্ষ, পাতা যেনো তাদের শরীরের উঞ্চতা কমাতে শীতল বাতাসে বনের আদিম আভায় টয়া-জহিরকে ভিজিয়ে দেয়। বন্য ফুলের সুবাস যেনো দুজনের কামের তাড়নাকে আরো বাড়িয়ে দেয়। প্রতিটি পদক্ষেপে, তাদের দেহ প্রত্যাশায় কেঁপে ওঠে, বন তাদের গোপন মিলনকে আলিঙ্গন করে। ইতিমধ্যে জঙ্গলের বেশ ভিতরে চলে এসেছে তারা। আরে পারে না টয়া, জহিরকে আলতো ধাক্কা দিয়ে ঘাসে ঢাকা একটা সবুজ সমতলে ঠেলে দেয়। ঘাসের চিৎ হয়ে শুয়ে পড়ে জহির টয়াকে ইশারা করে ওর প্যান্টটা খুলে দিতে। টয়া এক মুহূর্তও দেরী না করে ওর প্যান্টের বোতামটা খুলে চেইনটা নিচে টেনে নেয়। প্যান্টের ভেতরে হাত ভরে ওর বাঁড়াটা ধরে বের করে আনে ওর চেনা-পরিচিত বাঁড়াটাকে, যেটা এই কয়েক দিন আগেই ওর গুদটাকে চুদে তক্তা বানিয়ে দিয়েছিল, সেটাকে দেখে চোখদুটো বিস্ফারিত করে বলে -“ও মাই গড্ ! যত সময় যাচ্ছে তোমার মনস্টার মনে হচ্ছে বড় হচ্ছে! তোমার এই বাঁড়াটা দেখলে প্রথমেতো ভয়ে আঁতকে উঠি । কি করে যে ঢুকে এটা আমার গুদে! দ্যাখো, কেমন ফুঁশছে…” -টয়া জহিরের বাঁড়ার ছাল ছাড়ানো কেলাটার উপরে একটা চুমু দিল আলতো করে ।

বাঁড়ার ডগায় প্রেয়সীর উষ্ণ ঠোঁটের উষ্ণ চুম্বন পেয়ে জহিরের শরীরে যেন ৪৪০ ভোল্টের একটা শিহরণ দৌড়ে গেল । “আগে প্যান্টটা খুলে দিন না ম্যাডাম!” -জহির টয়াকে অনুরোধ করে। টয়া ওর প্যান্টের ভেতরে হাত ভরে নিচে টেনে হাঁটু পার করে দিলে পরে জহির পা-য়ে পা-য়ে প্যান্টা খুলে নিলো। তারপরই জহির উঠে বসে টয়ার স্কার্ট ধরে টান মারল। তারপর টয়ার গোলাপী প্যান্টিটার ভেতরে হাত ভরে ওটাতেও একটা টান মারল। টয়ার পা দুটোকে উপরে তুলে দিয়ে প্যান্টিটা পুরো খুলে ফেলে দিল ঘাসে পড়ে থাকা জহিরের প্যান্টের উপরে। টয়ার গুদের দর্শন পেয়ে জহিরের চোখ উল্টে যাওয়ার অবস্থা, একটুও বাল নেই গুদে। মসৃণ গুদের বাল যে আজই ছেঁচেছে তা বুঝতে বাকি নেই তার। কিন্তু সেদিকে আপাতত নজর না দিয়ে, আবার ঘাসে শুয়ে টয়াকে আহ্বান জানায় মাথা তুলে ভয়ানক রূপ নেয়া বাঁড়ার দিকে।

টয়া জহিরের দুই পা-য়ের মাঝে হাঁটু ভাঁজ করে উবু হয়ে বসে ওর ফণাধারী নাগটাকে ডান হাতে মুঠো করে ধরে বাঁড়ার ডগাতে একটা চুমু দেয়। তারপর মুখটা একটু খুলে বাঁড়াটাকে ভেতরে টেনে নিয়ে মোটা সোটা একটা ললিপপের মত চুষতে লাগে। টয়ার গরম মুখের উষ্ণতা আর ওর খরখরে জিভের ছোঁয়ায় জহিরের প্রতিটি শিরা-উপশিরায় যেন রক্তের একটা প্রবল প্রবাহ বয়ে গেল। চিমনির সাইজ়ের জহিরের বাঁড়াটা একটু চুষতেই টয়ারর মুখে একদলা থুতু জমে গেল। সেই থুতু কিছুটা বাঁড়ার গা বেয়ে নিচের দিকে গড়িয়েও পড়ল।  টয়া নরম ত্বকে ঘেরা শক্ত বাঁড়াটা খুবলে খুবলে চুষতে থাকে। টয়ার মুখের লালায় জহিরের বিশাল বাঁড়াটা নেয়ে উঠে। টয়ার নরম ঠোঁটের স্পর্শ ছুঁয়ে যায় তার বাঁড়ার ওপর থেকে নীচ পর্যন্ত। তার রসালো ঠোঁট আর ভেজা মুখ জহিরের বাঁড়া মর্দন করে চলে নিষ্ঠুর ভাবে। জহিরের বাঁড়া আলতো হাতে ধরে স্নিগ্ধতার পরশ বুলিয়ে ধীর লয়ে খেঁচতে থাকে টয়া। তাঁর মুখের লালায় জহিরের নিরেট বাঁড়ার কোমল চামড়ার পিছলতা টয়ার মনে অপার কামনার পরশ বুলায়। জহিরের উম্মত্ত বাঁড়া সোহাগ ভরে হাত বুলিয়ে কাম ক্রীড়া করতে করতে টয়ার বুক হাপরের মতো ধড়ফড় করতে থাকে উত্তেজনায়। রক্তিম নরম ঠোঁটের মাঝে জহিরের বাঁড়ার মাথাটাকে বন্দি বানিয়ে টয়া চুষতে শুরু করে। তাঁর চোষার স্লাপ স্লাপ আওয়াজে প্রথমে একটু বিব্রত হলেও শেষ পর্যন্ত বুঝে এই নির্জন প্রান্তরে এতে কিছু আসে যায় না। বাঁড়ার গা বেয়ে নেমে আসা টয়ার মুখের উষ্ণ গরম লালা জহিরের ধমনিতে মহনীয় শিহরন ছড়ায়। প্রাণ ভরে উপভোগ করে টয়ার নরম আঙ্গুলের মাঝে আপন বাঁড়ার কচলানি। বাঁড়ার সংবেদনশীল মুণ্ডুটারা ওপর টয়ার উষ্ণতার ঘেরা আদ্র জিভের আক্রমণ ক্ষুদ্রাতি ক্ষুদ্র সুখ কণিকা ছড়িয়ে দেয় তাঁর রক্ত মাঝে। “ম্যাডাম, সেকালে আপনি থাকলে আপনাকে দিয়ে বাঁড়া চুষানোর জন্য রাজমুকুট ত্যাগ করে রাজাবাদশারা পথের ফকির হতেও রাজি হয়ে যেতো। মা…আ…আ…আ…আ…আ…আ…হঃ এত সুখ আপনার চুষনে” শিহরিত আনন্দ শীৎকারে জঙ্গলের নিরবতা অনুরিত হয়। প্রবল আগ্রহে টয়া জহিরের বাঁড়াটা পুরে নেয় নিজের মুখের ভেতর। তাঁর নধর নরম ঠোঁটের তৈরি বৃত্ত বলয় আস্তে আস্তে নেমে আসে জহিরের বাঁড়ার গোঁড়ার দিকে। টয়ার ঠোঁটের গোল বৃত্তটাকে টেনে ছড়িয়ে দিয়ে তাঁর মাঝে নিজের বাঁড়া অদৃশ্য হয়ে যেতে দেখে জহির। তাঁর ম্যাডামের নরম রসালো ঠোঁটের স্পর্শে রিনরিন করে ওঠে তাঁর পেট। অসহ্য সুখ ছড়িয়ে পরে সারা দেহে। অনুভব করে টয়ার উষ্ণ ভেজা মুখের ভেতর পিছলে ঢুঁকে যাচ্ছে তাঁর বাঁড়ার মাথা। শিহরনের স্ফটিক ছটা শিহরিত হয় জহির।

পুরো বাঁড়া মুখে পুরতে পারেন না টয়া, জহিরের বাঁড়ার মাথা টয়ার মুখ গহ্বরের ভেতর ওপরের দিকে ঘষা খায় প্রথমে পরে গিয়ে গুঁতো মারে গলার পেছনের দিকে। টয়ার মুখের ভেতরের নরম পেশিগুলো চেপে বসে জহিরের বিশাল মোটা লেওড়াটা। স্পঞ্জের মতো বাঁড়ার বিশাল মুণ্ডুটাকে আরও বিশাল মনে হয় টয়ার কাছে। তাঁর মুখ ভরে যায় তার ভাড়াটে সেক্সটয় জহিরের বিশাল বাঁড়ায়। টয়ার মুখভরা বাঁড়ার নিচে জহিরের দেহটা সুখের অতিসজ্যে মোচড় খেতে থাকে। ওপরে নিচে মাথা ঝাঁকিয়ে লোলুপ হায়েনার মতো জহিরের মাংস পিণ্ড চুষতে থাকে টয়া। কামনার লালা স্নাত জহিরের বাঁড়ার মুণ্ডুর চারিধারে তাঁর লোলুপ জিভ পিছলে পিছলে চাটতে থাকে। গলার পেছন দিকে জহিরের বাঁড়ার প্রতিটি আঘাতে তীব্র আবেগে রোমাঞ্চিত হয়ে ওঠে টয়া। জহিরের ঘন শ্বাস প্রশ্বাস এলো মেলো হয়ে ওঠে। তালুতে জহিরের ধোনের গোঁড়া খেঁচতে খেঁচতে বুভুক্ষ কুকুরের মতো বাঁড়ার নরম মুণ্ডু চুষে চলে টয়া। জহিরের জানুসন্ধি টয়ার কামনার লালায় ভিজে ওঠে। বাঁড়া সমেত জানুদেশ জুড়ে টয়ার উষ্ণ পেছল লালার আদ্রতা জহিরের মনে সুখের আবির ছড়ায়। সুখ প্রত্যাশায় টয়ার ভোদা স্পন্দিত হয়। অবশেষে শেষ পর্যন্ত টয়া তাঁর পরিশ্রান্ত ঠোঁটের হয়রানি থেকে মুক্তি দেয় জহিরের বাঁড়াকে। মুখ তুলে তাকায় জহিরের সুখাবেশে মোহিত মুখের দিকে। ঠোঁট টেনে তির্যক হাসিতে ভুবন ভুলিয়ে টয়ার মুখ আবারও নিচের দিকে নেমে যায়। এক হাতে জহিরের বিচির থলিটা তুলে নিয়ে চাটতে শুরু করে। পুরো অণ্ডকোষে জিভ বুলিয়ে দিয়ে আলতো টানে একটা বিচি মুখের মধ্যে টেনে নিয়ে চুষতে শুরু করে। অসহ্য সুখে টয়ার মুখের নিচে জহিরের পুরো শরীর মুচড়ে ওঠে। মুখের ভেতর থেকে বিচিটা বের করে দিয়ে টয়া অন্য বিচিটা টেনে নেয় পরম সোহাগে। মুখের লালায় জহিরের পুরো অণ্ডকোষ ভিজিয়ে দেয়। চুষে খেতে থাকে জহিরের কোঁচকানো চামড়ার থলিটা। মুখটা একটু উপরে তুলে টয়া আবার জহিরের পুরো বাঁড়াটা চাটতে থাকে। জহিরের বাঁড়ার ফুলে ওঠা নীল রগের ওপর তাঁর সুচাগ্র জিভের পরশ বুলিয়ে দেয় ওপর থেকে নীচ পর্যন্ত। তাঁর মমতাময়ী ঠোঁট খুঁজে নেয় নরম মুণ্ডুটা। চুষতে থাকে সতেজে। ঘাসের ওপর জহিরের দেহটা কাটা মুরগির মতো ঝাপটে ওঠে, টয়ার মুখ চোদা খেতে তাঁর জানুদেশ ওপরের দিকে ঠেলে ঠেলে ওঠে। জহিরের বাঁড়া ভরা মুখের অনুভূতি টয়ার দেহে মদিরতা ছড়ায়। তৃষ্ণার্ত হাতির মতো জহিরের বিশাল বাঁড়ায় মুখ ডুবিয়ে চুষতে থাকে টয়া। অচিরেই সে জহিরের স্পন্দিত বাঁড়ার গাদন উপভোগ করবে তাঁর পেলব যোনীতে, অচিরেই জহিরের এই রাজ বাঁড়া তাঁর যোনীর দফারফা করবে ভাবতেই শিহরিত হয় টয়া। জহিরের এই বিশাল বাঁড়া তাঁর কাম রসের বান ডাকা গুদে সাপের মতো কিলবিল করে আসা যাওয়া করছে এই ভাবনায় টয়ার পরিণত গুদ খাবি খেতে শুরু করে। আর পারেনা সে, বাঁড়াটা নিজের মুখ থেকে বের করে চিত হয়ে শুয়ে বলে, “নাও এবার তোমার পালা। দেখি জংগলের আকাশবাতাস তোমার চুদার সুখে আমার চিৎকারে আলোড়িত করতে পারো কিনা।”   


টয়ার গলায় কেমন এক মাতাল করা আবেশ। টয়ার নগ্ন দেহের বাঁকে বাঁকে কামনার দৃষ্টি বুলায়। মায়াবী তাঁর দেহের স্নিগ্ধতা। ঘাসের ওপর রাখা মাথার ওপরের দিকে ছড়িয়ে আছে দিঘল কালো চুল। বাঁ হাতটা ভাজ করে মাথার পাশে এলিয়ে দেয়া। ডান হাতটা ভাজ করে রেখেছে মাথা নিচে। টয়া পা দুটো হাঁটুতে ভাঁজ করে ফাঁক করে শূন্যে ভাসিয়ে দিলো। গুদটা এতটাই টাইট যে পা ফাঁক করেও গুদের মুখটা সেভাবে ফাঁক হলো না। গুদটা অসম্ভব রস কাটছে। জহির গুদের চেরায় আঙ্গুল রগড়াতে লাগল। প্রচন্ড কাম-শিহরণে টয়ার শরীরটা থরথর করে কাঁপছে। টয়া গুদে বাঁড়ার আগমনের অধীর আগ্রহে প্রতীক্ষা করছে। কিন্তু জহির তাকে চমকে দিয়ে তার উপরে উপুর হয়ে ডানহাত দিয়ে মাইদুটোতে চটাস্ চটাস্ করে চড় মারতে মারতে মাইদুটো পিষে পিষে টিপতে লাগল। মাইয়ে চড় খেয়ে টয়া কঁকিয়ে উঠলে। কিন্তু এই অনুভূতিটাও তার ভালোই লাগে। “উহ্ঃ… ঊহ্হ্ঃ… আহ্হ্ঃ… আউচ্ করে শব্দ করে টয়া নিজের সুখটুকু নিতে লাগলো। কিন্তু জহিরর পরবর্তী কান্ডটা টয়া কিছুতেই বুঝে উঠতে পারলো না।  হাত দুটো উপরে তুলে রাখার কারণে টয়ার তুলতুলে বগলটা খুলে গেছিল। জহির সেই খোলা বগলে আচমকা মুখ ভরে বগলটা চাটতে লাগল।

বগলে জিভ লাগাতেই টয়ার ঘামের মিষ্টি মেয়েলি গন্ধটা জহিরর নাকে ধাক্কা মারল। ঘামের গন্ধটা নাকে আসতেই সে রক্তচোষা বাঘ হয়ে উঠল। খরখরে জিভটা চেপে চেপে ঘঁষে সে টয়ার নরম তুলতুলে বগলটা চাটতে লাগল। বগলে জিভের ঘর্ষণ পেয়ে টয়া অসহ্য এক সুড়সুড়ি অনুভব করলো। হাতদুটো নিচে নামিয়ে বগলটা বন্ধ করে নিতে চেষ্টা করলো। কিন্তু জহিরর পুরুষালি শক্তির বিরুদ্ধে সে কিছুই করতে পারছিলো না। সুড়সুড়ি সহ্য সীমার বাইরে চলে গেলে টয়া মাথা পটকে চিৎকার করে উঠলো -“কি করছ এগুলা! বাঁড়াটা ভরে দে এখুনি, না হলে এবার তোর বাঁড়ায় লাত্থি মেরে তোকে ফেলে জংলের কোনও জংলী কুকুর দিয়েই চুদিয়ে নিবো শালা।” এতো কিছু বলার পরেও জহির থামার কোনো লক্ষ্মণ দেখাচ্ছে না। বরং কুটুস কুটুস করে কামড়ে কামড়ে বগলটা আরও বেশ কিছুক্ষণ চুষে তবেই থামল। যখন সে মুখটা তুলল, ততক্ষণে টয়ার বগলে লাল লাল দাগ উঠে গেছে। মুখটা তুলে টয়ার ঠোঁটটা আবার একটু চুষে বলল -“আমার বাঁড়ার মালিক তো ম্যাডাম আপ্নিই। আপনার গুদেই তো ভরবো। কিন্তু এমন রস টলটলে একটা মাগীকে হাতে পেয়েও শরীরের পূর্ণ মজা না নিয়ে ছাড়ি কি করে…! একদিন আপনার পায়ের নখ থেকে মাথা চুল অব্দি চেটে-কামড়ে স্বাদ নিবো ম্যাডাম” টয়া চরম একটা উত্তেজনা থেকে রেহাই পেয়ে স্বস্তির নিশ্বাস ফেললো। এদিকে গুদটা জ্বলে পুড়ে খাক হয়ে যাচ্ছে। সেই জ্বালা আর কোনো ভাবেই সহ্য করা যাচ্ছেনা। টয়া কাতর সুরে বললো -“হয়েছে তো সোনা…! আমার শরীরের প্রতিটা অংশই তো তুমি চেখে নিলে। এবার তো বাঁড়াটা ঢোকাও…! তোমার এই রাক্ষসটাকে মাগীর ভেতরে ভরে পোঁকাগুলোকে এবার মেরে দাও… দয়া করো আমার উপরে…”– দেশের নামকরা এক অভিনেত্রী, বড়লোকের ঘরের বউ টয়া গৃহবধু নিজের গুদে একটা ডাকাতের বাঁড়া নেবার জন্য কার্যত ভিক্ষে করতে লাগলো।

টয়ার গুদটা কল কল করে রস কাটছে। জহির ডানহাতে একটু থুতু নিয়ে বাঁড়ার মুন্ডিতে মাখিয়ে নিয়ে বাঁড়াটা ধরে মুন্ডিটা সেট করল টয়ার তপ্ত গুদের দ্বারে। চরম কামনায় অস্থির টয়া নিজের পা দুটো আরও মেলে ধরে। তাঁর দুপায়ের খাঁজে এগিয়ে আসে জহির। দুপায়ের মাঝে পুরুষ দেহের পরশে কেঁপে কেঁপে উঠেন টয়া। জহিরের লম্বা বিশাল বাঁড়ায় নিষ্পেষিত হবার বাসনায় উদ্বেল তাঁর দেহ মন। একটা হাত নামিয়ে দিয়ে জহিরের ঊরুসন্ধিতে খুঁজে নেয় বিশাল আখাম্বা বাঁড়াটা। বাঁড়ার মুণ্ডুটা তালু বন্দি করে নেয় নরম তালুতে। “কি ভীষণ শক্ত আর কঠিন হয়ে আছে বাঁড়াটা” মনে মনে ভাবে টয়া। বাঁড়ার মুণ্ডুটা নিজের যোনীর মুখে পাপড়িদ্বয়ের মাঝে ঘসতে শুরু করে। নিজের কর্মের কারণে সুখে ককিয়ে ওঠে নিজেই। আর থাকতে পারে না। আপন যোনীর গহ্বরে চেপে ধরেন জহিরের রাজ বাঁড়া, হিস হিসিয়ে বলে, “চাপ দে, তোর ম্যাডামের গুদ ভরে দে তোর লেওড়া দিয়ে। মিটিয়ে দে আমার দেহের সব ক্ষুধা।” অনুভব করে জহিরের প্রকাণ্ড বাঁড়া তাঁর নরম গুদের পাতাগুলোকে ঠেলে সরিয়ে দিচ্ছে। তাঁর প্লাবিত যোনীধার এর পিচ্ছিল দেয়াল ঠেলে স্ফীত মুণ্ডুটা পূর্ণ করে তুলছে গুদ গহ্বর। তাঁর গুদের পাপড়িগুলো অনুপ্রবেশকারী জহিরের রাজ বাঁড়াকে আঁকড়ে ধরছে পরম সোহাগে। কোমরের আলতো চাপে জহির টয়ার পরম আদরের অঙ্গে নিজের বাঁড়া প্রবেশ করায়। কাম রসে পিচ্ছিল হয়ে থাকা টয়ার পেলব যোনী পেশী জহির বাঁড়ার প্রতিটি বিন্দুতে বিন্দুতে অসহ্য সুখের বারতা পাঠায়। টয়ার নরম মসৃণ গুদের তেলাল পিছল দেয়াল ঠেলে সরিয়ে নিজের পথ করে নেয় তার নিরেট শক্ত বাঁড়া। গুদের পিছল দেয়ালের সাথে স্ফীত মুণ্ডুর ঘর্ষণ অদ্ভুত স্বপ্নিল সুখ ছড়ায় জহিরের দেহ মনে। বাঁড়ার চামড়ায় পেলব মসৃণ গুদের উষ্ণ পিছল গুদের স্পর্শে পাগল হয়ে ওঠে জহির। সহ্য করতে পারেনা অসহ্য সুখ। টয়ার দু কাঁধ আঁকড়ে ধরে এক ধরে কোমর দুলিয়ে মারে এক রাম ঠাপ। সরসর করে পুরো বাঁড়াটা চলে যায় টয়ার অভিজ্ঞ গুদের অভ্যন্তর। সুখের অজস্র স্ফুলিঙ্গ তাঁর রক্তে নাচন ধরায়। বাঁড়াটা আবার কিছুটা বের করে নিয়ে ফের পুরে দেয় টয়ার কামুকী গুদের গহ্বরে। জহিরের বাঁড়ার চাপে উষ্ণ পিছল কাম রস সিক্ত দেয়াল ঠেলে টয়ার চাপা গুদের নালাকে বিস্তৃত বানানোর অনুভূতিতে টয়ার শীৎকার গোঙ্গানিতে পরিণত হয়। সুক্ষ সুখে উম্মাতাল হয়ে জহির বাঁড়া দিয়ে পিস্টনের মতো বার বার বিসর্প ঘর্ষণে টয়ার মদির গুদ চুদতে শুরু করে। প্রতিটি ঠাপের সাথে তাঁর বাঁড়া গিয়ে আঘাত হানে টয়ার ভগাঙ্কুরে। তাঁর বাঁড়ার ঠাপে টয়ার দেহ স্পন্দিত স্ফুরিত হতে থাকে। গুণ্ডিত বুকে দুই পা দিয়ে জহিরকে চেপে ধর। জহিরের বাঁড়া যেন আর বাঁড়া নেই, এ যেন সাপের লকলকে জিভ। বার বার টয়ার উপোষী গুদে ছোবল মারে কাম সুধার খোঁজে। দুজনের দেহে ছড়িয়ে দেয় অসহ্য সুখের ফল্গুধারা।


[Image: Picsart-23-07-05-22-47-20-589.jpg]
Like Reply
#5
৪।

জহিরের বাঁড়া যেন আর বাঁড়া নেই, এ যেন সাপের লকলকে জিভ। বার বার টয়ার উপোষী গুদে ছোবল মারে কাম সুধার খোঁজে। দুজনের দেহে ছড়িয়ে দেয় অসহ্য সুখের ফল্গুধারা। বাঁড়াটা গুদে ভরে রেখেই সামনের দিকে উবু হয়ে ঝুঁকে টয়ার বাম মাইয়ের বোঁটাটাকে আবার মুখে নিয়ে চুষতে লাগল। বামহাতে টয়ার ডান মাইটা রমিয়ে রমিয়ে টিপে টয়ার মাই চোষা আর টেপার সুখ দিতে লাগল। দুই শরীরের মাঝ দিয়ে নিজের ডানহাতটা গলিয়ে টয়ার ভগাঙ্কুরটাকে কোমল হাতে ঘঁষটাতে লাগল। জহিরের রাবণ বাঁড়াটা টয়ার গুদটাকে বিদীর্ণ করায় টয়ার কোঁটটা বেশ খানিকটা ফুলে মাথা চিতিয়ে উঠে এসেছে। সেখানে হাত দিয়ে রগড়াতে জহিরের বেশ সুবিধেই হচ্ছিল। জহির মনের সুখে একটা মাই চুষছিল, অন্যটা টিপছিল আর গুদের ভগাঙ্কুরটাকে রগড়াচ্ছিল। ত্রিমুখী উদ্দীপনার চরম শিহরণ টয়াকে আবার চরম উত্তেজিত করে তুলল। গুদের ব্যথা যেন বেশ খানিকটাই প্রশমিত হয়ে গেছে। জহির সত্যিই পাকা চোদাড়ু। দুদে-গুদে উত্তেজনা পেয়ে টয়ার ব্যথার গোঁঙানি ক্রমশ সুখের শীৎকারের রূপ নিতে লাগল। জহির আবার আগের অবস্থানে এসে আস্তে আস্তে বাঁড়াটা বের করে আবার সেই লম্বা লম্বা ঠাপ মেরে মেরে টয়ার চমচমে, রসালো গুদটা ধীরলয়ে চুদতে লাগল এভাবে চোদার কারণে পুরো বাঁড়াটা টয়ার গুদের দেওয়ালকে ঘ্যাঁষটাতে ঘ্যাঁষটাতে ভেতরে ঢুকছিল, আর বের হচ্ছিল। টয়া জহিরের বাঁড়ার প্রতিটা সেন্টিমিটারকে গুদের ভেতরে অনুভব করতে পারছিলেন। বাঁড়াটা যখন গুদে ঢোকে তখন গুদটা কানায় কানায় ভরে ওঠে। একটু সুতোর জন্যও এতটুকু জায়গা ফাঁকা থাকে না। আবার চোদার কারণেই যখন জহির বাঁড়াটা টেনে বের করে সঙ্গে সঙ্গে গুদে একটা অদ্ভুত শূন্যতা সৃষ্টি হয়, যদিও সেটা পরক্ষণেই পরের ঠাপে আবার ভরে ওঠে। টয়ার তলপেট ফুলিয়ে দিয়ে বাঁড়াটা একবার গুদে ঢোকে, একবার বের হয়। প্রতিটি ঠাপ টয়ার গুদে আরও আরও উত্তেজনা সঞ্চারিত করে দেয়।

এভাবেই টয়া একটু একটু করে জোরদার চোদনের ঠাপ নিতে প্রস্তুত হতে থাকে। টয়ার সুখের শীৎকার সেটাকে জহিরর সামনে প্রকট করে তোলে -“আআআআআহহহহহ্… ওহ্ খোদা! কি সুখ! এই জঙ্গলের সকল গাছপালা, প্রাণীকে সাক্ষী করে বললাম, আমার আসল স্বামী আজ থেকে তুই, তোর সাথে থাকার জন্য সব ছেড়ে আমি বস্তিবাড়িতেও যেতে রাজি আছি।” টয়ার শীৎকার শুনে জহির বুঝে গেল, মাগী ম্যাডাম এবার জোর গতির চোদন চাইছে। তাই টয়ার ডান পা-টাকে নিজের বুকের উপরে তুলে দুহাতে পাকিয়ে ধরে ঠাপের গতি বাড়িয়ে দিল। জহিরের তরওয়ালের মত বাঁড়াটা যেতে আসতে টয়ার গুদটাকে যেন কেটে কেটে দিচ্ছিল। জঙ্গলের ঘাসে লুকিয়ে তা ছোট ছোট নুড়ীপাথর পিঠে চাপ লেগে হাল্কা ব্যথা হলেও জহিরের চুদন টয়াকে সুখ সাগরে ভাসাচ্ছে ভালো ভাবেই। বাঁড়াটা অধিক গতিতে গুদটাকে মন্থন করতে লাগায় গুদের দেওয়ালে টয়া এবার তীব্র ঘর্ষণ অনুভব করতে লাগলেন। গুদে ঘর্ষণ বৃদ্ধির তালে তালে টয়ার চোদনসুখও বাড়তে লাগল তরতরিয়ে -“ওওওওওহ্হ্হ্ঃ কি সুখ…! কি সুখ মা গোওওওও….!”

টয়ার ছাড়পত্র পেয়ে জহির কোমর দুলানোর গতি আরও বাড়িয়ে দিল। মজবুত হাতে টয়ার পাশ বালিশের মত নরম আর কলাগাছের মত চকচকে, গোলকার বাম উরুটাকে ধরে রেখে টয়ার গুদে ঘপাৎ ঘপাৎ করে ঘাই মারতে লাগল -“আমারও খুব সুখ হচ্ছে ম্যাডাম…আপনার গুদটা এত টাইট, এত গরম, মনে হচ্ছে গুদটা বাঁড়াটাকে গিলে খেয়েই নেবে!” “আমি আর কিচ্ছু চাই না জীবনে। তুমি আমায় মেরে ফেলো। আমায় চুষে খেয়ে ফেলো। আমায় গিলে ফেল। চোদো সোনা, চোদো, জোরে জোরে চোদো… জোরে আরও জোরে…” টয়ার মত একটা সুন্দরী সাধারণ কামুকি গৃহবধুর মুখে এমন খোলা আমন্ত্রন পেলে হয়তো জহির অতোটা অবাক হতো না, কিন্তু এতো আর সাধারণ গৃহবধূ নয়; দেশের অন্যতম জনপ্রিয় এক অভিনেত্রী, কিন্তু সে যেভাবে চুদা খেয়ে রাস্তার মাগীদের মতো আচরণ করছে তাতে জহির একটা ষাঁড়ে পরিণত হয়ে গেল। টয়ার পা-টাকে ছেড়ে দিয়ে শরীরটাকে টয়ার উপরে ঢলিয়ে দিয়ে টয়ার মাথার দুই পাশে দুই হাতের কুনুই রেখে শরীরের ভার রক্ষা করে পা দুটোকে পেছনে ঠেলে দিল। দুই হাঁটুকে ঘাসের উপর রেখে তার সাপোর্টে কোমরটাকে শূন্যে ভাসিয়ে রেখে আবার শুরু করে দিল গদাম্ গদাম্ ঠাপের চোদন। বেশ কয়েক মিনিট হতে চলল জহির একটানা টয়ার গুদটাকে দুরমুশ করে চলেছে নিজের শাবলটা দিয়ে। এভাবে শরীরের ভারসাম্য রেখে আরও তীব্র গতির ঠাপ মারা আরও সহজ হয়ে যায়। জহির ঠিক সেটাই করতে লাগল। কোমরটা চেড়ে বাঁড়াটা মুন্ডির গোঁড়া পর্যন্ত বের করে ক্ষিপ্র গতিতে আবার পুঁতে দেয় টয়ার উপোসী, রসবতী গুদের ভেতরে। ঘাসের ওপর টয়ার পাকা নধর পাছা বলাকারে সর্পিল ভাবে তল ঠাপ দেয়। জহিরের আগ্রাসী বাঁড়াটা নিজের গুদের গহীন গহ্বরে গেথে নিতে চায়। চিৎকার করে বলে, “চোদো সোনা, চোদ। পুরো বাঁড়াটা গেঁথে দে আমার যোনীর মধ্যে। আজ থেকে এই জঙ্গল আমাদের বাসভূমি। আমরা এই রাজ্যের রাজা রানী” কোমর দুলিয়ে টয়ার উর্বশী গুদে পিস্টনের মতো বাঁড়াটা ঠাপাতে থাকে আর তাঁর ভরাট পাছা সর্পিল গতিতে উঠানামা করতে থাকে। সুখে বিভোর টয়ার দু-হাত আশেপাশের অসংখ্য ঘাসের জীবন শেষ করে দেয় টেনে টেনে। জহির তখন একটা যন্ত্রে পরিণত হয়ে গেছে। দুর্বার গতিতে কোমরটাকে সর্বশক্তি দিয়ে ঠুঁকে ঠুঁকে টয়ার গুদটাকে সে কার্যত ধুনতে লাগল। পায়ের গোড়ালি ঘাস আর ভেজা মাটিতে চেপে ধরে নিজের জানুদেস উপরে ঠেলে দিয়ে চিৎকার করে ওঠে। “দে আমাকে ভরিয়ে দে, আমাকে চুদে শেষ করে দে!” টয়াকে বারংবার ঠাপিয়ে চলে জহির।

এমন তীব্র গতির চোদন টয়াকে পাগল করে দিতে লাগল -“ওঁহঃ…ওঁহঃ… ওঁম্ম্ম্ম্ফ্…ইসসস… দাও সোনা, দাও… আরও আরও দাও…!” আশেপাশের গাছ গাছালি তরু লতা যেনো নিরব দর্শক হয়ে উপভোগ করতে থাকে দুই মানব-মানবীর আদিম রস আস্বাদনের সুখ। ঠাপের চোটে ঝাঁকিতে কেঁপে কেঁপে উঠছে টয়ার কমনীয় দেহ। “আমার আবার জল খসবে সোনা…তলপেটটা মুচড়াচ্ছে গো সোনা…! তুমি চুদে চুদে আবার আমার গুদের জল খসিয়ে দাও…!” জহির বুঝতে পারল তার খানকী ম্যাডামের জল খসতে আর দেরী নেই। তাই ঝটপট আবার উঠে বসে গুদটাকে খুঁড়তে লাগল, যাতে মাগীর জল খসাতে অসুবিধে না হয়। ওভাবে বসে বসে আরও দু-দশ সেকেন্ড চুদতেই টয়া ওঁওঁওঁওঁফফফফফ করে আওয়াজ করতে করতেই শরীরটাকে পাথর করে নিল। দু-এক মুহূর্ত ওভাবে তলপেটটাকে চেড়ে রেখেই মৃগী রোগীর মত থরথর করে কাঁপতে কাঁপতে ফরফরিয়ে গুদের জল খসিয়ে ঘাসেদের পানির স্বাদে নতুন জীবন দিয়ে পোঁদটা ধপাস্ করে ঘাসে পটকে দিল। রাগমোচন করার পরেও টয়ার শরীরের কাঁপুনি কমতেই চায় না, ঝটকদার একটা রাগমোচনের তীব্র সুখে টয়া ভাইব্রেটর মেশিনের মত কাঁপতে থাকে। পরম শান্তিতে চোখদুটো বন্ধ। সারা শরীর ঘামে ডুবে গেছে। চুলগুলো সেই ঘামে ভিজে এলোকেশী হয়ে জহিরের চেহারাটাকে জাপ্টে আছে। টয়াকে দেখে জহিরের মনে হচ্ছে এ তার ম্যাডাম নয়, রাস্তার কোনো স্বস্তা খানকি মাগী।

জহির টয়ার চেহারার উপর থেকে ঘামে ভেজা চুলগুলো সরিয়ে দিতেই টয়া চোখ খুললো। সে চোখে এক পরম তৃপ্তির আতিশয্য। ঠোঁটে লেগে আছে চরম সুখের মুচকি হাসি। “ভালো লাগল…ম্যাডাম?” জহিরও মুচকি হেসে জিজ্ঞেস করল। টয়া ঠোঁট দুটোকে আরও প্রসারিত করে মুক্তোর মত দাঁতের ঝলকানি দিয়ে বললো -“খুব…! খুব মজা পেলাম সোনা…! তুমি যে কতবার প্রকৃত চোদনসুখ দিলে। আমার নারীজীবন তোমায় না পেলে স্বার্থক হতনা।” জহির টয়ার উপর উবু হয়ে টয়ার লালিমা মাখানো অধর-যূগলে আরও একটা আবেগঘন চুমু এঁকে দিয়ে বলল -“ম্যাডাম, এবার আমায় একটু সুখ দিতে হয় যে, এখন তো আমাকে মাল ফেলার সুযোগ দেন…! এই মাখন-গুদটাকে না চুদলে আমার মাল বের হবে কেমন করে…?” আর কথা না বাড়িয়ে ওই মিশনারী আসনেই জহির আবার টয়ার গুদে বাঁড়াটা ভরে দিল। এই ভরদুপুরের ঝলমলে দিবালোকে জঙ্গলে দুই নর-নারী আবার পৃথিবীর আদিমতম খেলায় মত্ত হয়ে ওঠে। টয়া আবার সুখের শিখরে পৌঁছতে থাকে, বারবার। এভাবেই আরও কিছুক্ষণ ধরে টয়ার গুদটাকে প্রবল ঠাপের জোরদার চোদনে চুদে চুদে আরও একবার টয়ার গুদের জল খসিয়ে টয়ার তলপেটের উপর চিরিক চিরিক করে একগাদা মাল ঢেলে তখনকার মত নিজেও শান্ত হলো। জহিরের গাছের গুঁড়ির মত লম্বা-মোটা বাঁড়ার তুমুল চোদন খেয়ে দুবার গুদের জল খসানো চটকদার রাগমোচন করে টয়া চরম ক্লান্ত হয়ে গেছে। টয়ার শরীরে যেন এতটুকুও শক্তি নেই উঠে বসার। উলঙ্গ শরীরেরই জহিরর বুকের উপর মাথা রেখে টয়া শুয়েই থাকে। টয়ার খাড়া খাড়া মাইদুটো জহিরর চওড়া বুকের পেশীবহূল ছাতির উপরে চাপে চ্যাপ্টা হয়ে গেছে। টয়ার মাইয়েই উষ্ণ পরশ জহিরর খুব ভালো লাগে। জহির টয়ার মাথায় আর পিঠে আদরে হাত বুলিয়ে দেয়। জহিরর হাতের সোহাগী পরশে ক্লান্ত, বিদ্ধস্ত টয়া যেনো আর কিছু ভাবতেই ইচ্ছে করে না। একসময় ঘুমিয়ে পড়েন। ক্লান্ত টয়াকে এমন অবস্থায় দেখে জহিরের মনে হয় যেন একটা নিষ্পাপ শিশু ঘুমিয়ে আছে। ডাকাতি করতে এসে এমন একটা স্বর্গীয় সুন্দরীকে সে পেয়েছিলো, সেই সুন্দরীকে প্রাণভরে রমণ করতে পারার কারণে জহিরের নিজের উপরে গর্ব বোধ হয়, বিশেষ করে নিজের পুরুষাঙ্গটার উপর। মনে সাময়িক ভালোবাসা উথলে ওঠে। সেই ভালোবাসার টানেই আবার টয়াকে জড়িয়ে ধরে টয়ার মাইদুটোকে কচলাতে কচলাতে একসময় সেও ক্লান্ত হয়ে টয়াকে জাপটে এই জঙ্গলের নির্জনতায় মিশে যায়।

কোন এক পাখির অদ্ভুত ডাকে দুজনেই আবার সম্বিৎ ফিরে পেলো। ঘাস স্বভাবসুলভ ময়লা আর নিজেদের বীর্য, রস গায়ে লেগে দুজনেই বেশ অপরিষ্কার হয়ে গেছে। সম্পূর্ণ নগ্ন দুই নর-নারী কোলাহলহীন এক নির্জন প্রান্তরে একে অপরের বাহুডোরে শুয়ে আছে, যেনো এড়া ঐ বনের এডাম আর ইভ। সম্পূর্ণ মোবাইল, ঘড়ি গাড়িতে লক করে রেখে এসেছে বলে সময়ের ব্যাপারে দুজনের কেউই আন্দাজ করতে পারলো না। দুজনেরই বেশ খিদেও লেগেছে। দ্রুত ঢাকায় ফিরতে হবে, খেতে হবে কিছু। তার আগে পরিষ্কার হওয়ার দরকার, এই জঙ্গলে নিশ্চয়ই কোথাও না কোথাও পানির উৎস আছে সেটাতেই একসাথে গোছলের চিন্তা মাথায় এলো জহিরের। তবে টয়ার মাথায় তখন শুধুই ফেরার ভাবনা; একেতো সময়ের আন্দাজ করতে পারছে না তার উপর যত সময় যাচ্ছে জঙ্গলটা যেনো আরো নির্জন হয়ে উঠছে। “ম্যাডাম, আপনি এখানেই থাকেন, আমি আশেপাশটা একটু চক্কর দিয়ে দেখি পানি পাই কিনা।” টয়া একলা থাকতে হবে ভেবে খানিকটা ভয় পেয়ে যায়, আপত্তির সুরে বলে, “দরকার নেই, চলো গাড়ীতে যাই। ঢাকায় ফিরে পরিষ্কার হওয়া যাবে।”
সেক্সের প্রচণ্ড তাড়নায় অর্ধনগ্ন হয়ে ছুটতে ছুটতে জঙ্গলে ঢুকেছিল টয়া, ফিরছেও একইভাবে অর্ধনগ্ন অবস্থাতেই, কারণ টপটা গাড়িতেই রাখা আছে। হেঁটে হেঁটে ফিরতে গিয়ে দুজনেই বুঝলো, বেশ গভীরে ঢুকে গিয়েছিলো তারা। ভাগ্যিস কোন বিপদ হয় নি। অপরূপ সন্ধ্যা নামছে জঙ্গলে,  দেখার মতো দৃশ্য। কিন্তু দুজনেই প্রকৃতির রূপ-সুধা পান করার সুযোগ পাচ্ছে না, টয়া ভয় পাচ্ছে অন্ধকার হয়ে গেলে রাস্তা হারিয়ে ফেলার, আর জহির অর্ধনগ্ন টয়ার হাঁটা তালে স্তনের দোলন দেখেই ফুসরত নেই প্রকৃতি দেখবে কখন।  হাঁটতে হাঁটতে সরু একটা রাস্তা দেখে জহির চিনতে পারে তারা খুব কাছাকাছি চলে এসেছে। “ম্যাডাম, আপনি একটু দাঁড়ান, আমি দেখি আগে গাড়ির আশেপাশে কেউ আছে কিনা। আপনাকে এই রূপে আচমকা নিয়ে যাওয়া যাবো না।” সন্ধ্যার অন্ধকার এখনো গাঢ় হয়নি। তবে যে-কোনো সময় ঝুপ করে নেমে আসবে। জহির খুব দ্রুত পায়ে পা চালিয়ে আগে আগে গিয়ে গ্রিন সিগন্যাল দিতেই টয়াও দ্রুত গিয়ে গাড়িতে উঠে কাপড় পরে নেয়। দুজনেই কাপড় পরে স্বাভাবিক হলেও শরীরে বীর্য আর রস শুকিয়ে গিয়ে একদম এঁটে গেছে। দ্রুত ফেরার তাড়া আর প্রচণ্ড ক্লান্তি দুজনের মাঝে নিরবতার চাঁদর টেনে দেয়।



[Image: Picsart-23-07-06-08-07-27-624.jpg]
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)