Thread Rating:
  • 10 Vote(s) - 2.9 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy ডেলিভারি ম্যানের হিংস্র ডেলিভারিতে তরুণী ক্লিন বোল্ড
#1
Heart 
১।

-         স্যরি ম্যাডাম, ভাংতি নেই। খুচরো দিন।
-         খুচরো তো নেই। আপনি বিকাশ নাম্বার দিন, আমি অনলাইনে পেমেন্ট করে দিচ্ছি।
-         স্যরি, আমার বিকাশ নেই। আপনাকে খুচরো টাকাই দিতে হবে।
-         দিতে হবেই মানে কি! আপনাদের সার্ভিস এতো খারাপ কেন। ভাংতি দিতে পারছেন না, অনলাইনে পেমেন্ট করা যাচ্ছে না।
-         আমার কিছু করার নাই ম্যাডাম। আপনি এপে ঢুকে কমপ্লেইন করেন। আমাকে ভাব দেখাবেন না।

এই কথা শুনে যে কারো মাথা গরম হয়ে যাওয়ার কথা। দীঘিরও হলো। সাধারনের যেখানে মাথা গরম হবে সেখানে তার মতো সেলিব্রেটির সাথে এমন বিহেভ করার সাহস পায় কি করে সামান্য এক ডেলিভারি ম্যান। এমনিতেই তার মাথা গরম। সন্ধায় একটা শুটিং-এ একটু দেরিতে গিয়েছিলো। সামনাসামনি না বললেও ডিরেক্টর দীঘির আড়ালে বললো, “এই বয়সেই বাহানা বানানো শুরু করেছে। বড়লোকের কাছে চুদাতে গিয়ে আমাদের কাজে দেরি করে আসে। মনে করছে আমরা বুঝিনা। পুঁচকে মাগী।“ আড়ালে বললেও চা পানরত দীঘির কান অব্দি কথাটা পৌঁছেছে। ইচ্ছে করছিলো গরম চা শুয়োরের বাচ্চার মুখে ছুড়ে মারতে। কোন রকমে রাগ নিয়ন্ত্রণ করে শুটিং শেষ করে ৯টার দিকে বাসায় ফিরে দেখে বাসায় রান্না হয় নি।  তার বাবাও বাসায় নেই। বাবাকে ফোন দিয়ে জানলো তার ফিরতে রাত হবে। রান্নার খালা কেন রান্না করে নি এই প্রশ্নের জবাবে তার বাবা জানালো, কাজের মহিলার ছেলে এক্সিডেন্ট করেছে, তাই রান্না না করেই চলে গেছে। তিনি ভুলে গেছেন দীঘিকে এটা জানাতে। বললেন বাইরে গিয়ে খেয়ে নিতে। দীঘির বাবা সুব্রত বড়ুয়া একসময় তারই মতো সিনেমায় অভিনয় করতেন। সেখানেই সুব্রতর পরিচয় দোয়েলের সাথে। ১৯৮৮ সালে এই পরিচয় বিয়ে পর্যন্ত গড়ায়। ২০০০ সালে তাদের ঘর আলো করে জন্ম নেয় তাদের দ্বিতীয় সন্তান প্রাথনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও দীঘি এখন পূর্ণযৌবনাপ্রাপ্ত নায়িকা। সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার তার জনপ্রিয়তা আকাশচুম্বী। এসময়ের সবচে জনপ্রিয় বাংলাদেশি টিকটক স্টার দীঘি।

-         সমস্যা নেই, আপনি পুরো হাজার টাকাটাই রেখে দেন।
-         জ্বী না ম্যাম। আপনার বিল হয়েছে মাত্র ৪৬৩ টাকা। আপনি আমাকে বকসিস দিলেও সর্বোচ্চ ৫০০ টাকা দিতে পারেন। আপনি বরং পাশের ফ্ল্যাটের কারো কাছে ভাংগতি পান কিনা দেখেন।

দীঘির মেজাজের চাকা আরো দ্রুত গতিতে আগালো। এই বলদ ডেলিভারি ম্যান বলে কি! সে একজন স্টার, সে কিনা যাবে পাশের ফ্ল্যাটে ভাংতি খুঁজতে। দীঘি বলল,

-         ঠিকাছে। আমার খাবার লাগবে না। আপনি চলে যান।
-         ম্যাম, পুরো খাবারের বিলটা পরে আমাকেই চুকাতে হবে। গরীব মানুষ আমি, অনেক লস হয়ে যাবে।
-         ভাইরে, আপনিতো কোন ওয়েতেই রাজী হোন না। আমার বাসায় আর কেউ নেই যে ভাংতি দিবে। পাশের বাসায় ভাংতি চাইতে আমি যেতে পারবো না। আপনি ওনলাইনে পেমেন্ট নিতে পারবেন না। আমার ড্রাইভারের ফোন বন্ধ নয়তো সে এসে ভাংতি দিতে পারত।
-         পাশের বাসায় ভাংতি চাইলে কী হয়!
-         সেটা আপনার জানা লাগবে না। আপনি চলে যান। অনেক ভালো ব্যবহার করেছি, আপনারা এসবের যোগ্যই না।

ডেলিভারিম্যান দরজার দিকে আগালো অত্যন্ত বিরস বদনে। ক্ষীণ স্বরে বলল, “পাশের বাসায় ভাংতি চাইলে তোর জাত চলে যায়রে পুঁচকে মাগী।“ ডেলিভারি ম্যানের নিচু স্বরে করা স্বগত উক্তি দীঘির কানে পৌঁছাতেই তেলেবেগুনে জ্বলে উঠলো সে। চিথকার করে উঠলো,

-         কি বললে কি বললে তুমি
-         কিছু বলি নাই।
-         তুমি অবশ্যই বলেছো। এতো বড় সাহস তোমার। তোমার চাকরী না খেতে পারলে আমি এক বাপের বেটী না।
-         আমি কিছু বলি নাই। খাবার নিয়ে এসেছি, টাকা দেন, আমি চলে যাই। এতো কথার দরকার নাই। খামোখা আমি গরীবের পেটে লাথি দিতে চান কেন।
-         অনেক হয়েছে,। আমি খাবার রাখলাম। টাকাও দেবো না। গিয়ে কমপ্লেইন করো তোমার অফিসে দেখি তারা আমার কী করে।
বলেই লোকটার হাত থেকে ছুবল দিয়ে খাবার ছিনিয়ে নিয়ে দীঘি বললো।
-         এক্ষূণী বেরিয়ে যান।
 
এবার লোকটা, “পুঁচকে মাগি টাকা দে নইলে আজ তোকে চুদে টাকা উসুল করবো!” এই বলে এগিয়ে গেলো দীঘির দিকে। হতবিহবল দীঘি হাতে থাকা খাবারে প্যাকেট লোকটার দিকে ছুঁড়ে মেরে দৌড়ে বেডরুমে ঢুকে দরজা আটকাতে চেষ্টা করলো। লোকটা সজোরে ধাক্কা দিয়ে রুমে ঢুকে গেলো। দীঘিকে ঝাপটে কোমর জড়িয়ে ধরলো। দীঘি নিজেকে ছাড়াতে চাইলে লোকটা এক রাম চড় মেরে তাকে ফ্লোরে ফেলে দিলো। চড় বেশি জোরে না লাগলেও সর্বানশটা হলো আচমকা ভারসাম্যহীন অবস্থায় ফ্লোরে পড়ে যাওয়াতে। ফ্লোরে মাথা লেগে না ফাটলেও তাৎক্ষনিক জ্ঞান হারালো দীঘি। লোকটা এবার পাছাকোলা করে দীঘিকে খাটে তুলে, ঘরের সকল দরজা জানলা ভালো করে বন্ধ করলো এবং রান্না ঘর থেকে একটা নাইফ নিয়ে এলো। এরপর দক্ষভাবে দীঘির উপর চড়ে বসলো। অতি নিপুণ হাতে জামা ছিড়ে দীঘির বুক উদাম করলো। তারপর বিছানার পাশের টেবিল থেকে জল এনে দীঘির চোখেমুখে ছিটিয়ে দিতেই দীঘির জ্ঞান ফেরলো। লোকটা দীঘির কোমরের উপর বসে থাকাতে সে চেষ্টা করেও নড়তে পারছে না। যদি আচমকা অজ্ঞান এবং জ্ঞান ফেরার ব্যাপারটা ঘটেছে; তাও দীঘির বুঝতে অসুবিধা হল তার সাথে কি হতে যাচ্ছে। নড়তে না পারলেও শরীর এবং মনের সকল শক্তি এক করে সজোরে চীৎকার করতে শুরু করলো সে। রুমের দরজা জানলা বন্ধ হলেও এতো জোরের চীৎকার বাইরে যাওয়ার সমুহ সম্ভবনা আছে এই সন্দেহ হতেই লোকটা ছেড়া জামার এক অংশ দীঘির মুখে গুজে দিলো। রান্নাঘর থেকে আনা ছুরিটা  বন্দুক দীঘির গলার ঠেসে ধরে লোকটা বলল,

-         চুপ শালী খানকি, একদম এফোঁড়ওফোঁড় করে রেখে দেবো।  তারপর তোর লাশ চুদবো। চুপচাপ থাকবি। 

দীঘি ভয়ে কথা বলতে পারছে না, অবশ্য কথা বলতে চাইলেও লাভ নেই, মুখ দিয়ে গুংগানির আওয়াজ ছাড়া কিছু বের হবেও না। লোকটা যেন ছুরি দিয়ে তাঁর কোন ক্ষতি না করে তাই দীঘি মাথা নেড়ে সম্মতির ভান করলো। লোকটা বললো,
-         পুঁচকে মাগী তোর এতো তেজ, পাশের বাসায় ভাংতি চাইলে তোর ইজ্জত চলে যায়। এখন তোর ইজ্জত পোঁদ গুদে ভরে রাখবো। যদি নড়েছিস তো ছুরি দিয়ে তোকে ফালাফালা করে রাখবো। দরকার তোকে মেরে নিজে গিয়ে পুলিশে ধরা দিবো। তাও আজ তোর ইজ্জতের তেজ কমাবো।


[Image: Dighi.jpg]
[+] 3 users Like Orbachin's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
২।

দীঘি ভয়ে গো গো গো করছিলো মুখে কাপড় থাকায় আওয়াজ বেরুচ্ছে না। এরপর লোকটা নিজের ট্রাউজার খুলে ফেলল। কালো মোটা একটা ধোন, বালে ভর্তি! দীঘির মনে হলো, না জানি কতজন্ম বাল কামায় নি! দীঘির বমি পাওয়ার জোগাড়। লোকটা বুকের উপর বসে ধোনটা দীঘির দুইগালে ঘষতে লাগলো। দীঘি মাথা ঘুরিয়ে নিচ্ছিলো বলে রেগে চড় মেরে বসলো। দীঘির চোখ ফেটে জল বেরিয়ে গেছে। এটা দেখে লোকটা খেক খেক করে হেসে উঠলো।

-    বেশ্যা মাগি, ছিনাল মাগী, মুখ ফিরাচ্ছিস কেন?

এই বলে দীঘির মুখের কাপড় বের করে আধখাড়া বালে ভর্তি নোংরা ধোনটা মুখে ঢুকিয়ে দিলো। দীঘির গলার উপর বসে ধোনটা মুখে ঠেলে দিচ্ছিলো। বলল, "চোষ মাগি।" দীঘির মাথার নিচে আরেকটা বালিশ দিয়ে মাথা উচু করলো। গলার উপর বসে পুরু ধোনটা মুখে ঢুকিয়ে ঠাপানো শুরু করলো! দীঘির গলায় গিয়ে ঠেকেছে ধোন। দীঘি অওক অওক করে উঠলো। কিন্তু সে ঠাপিয়েই যাচ্ছে! মুখ চোদা চুদছে! এভাবে কিছুতেই চলতে পারে না, দীঘি সুযোগ পেয়ে নিজের দাঁত বসালো। লোকটা দীঘির কান ধরে টান দিলো! দীঘি ব্যথা পেয়ে উউউউউউহ করে চেচিয়ে উঠলো। দীঘিকে টেনে মাথাটা খাটের কার্নিশে এনে ঝুলিয়ে দিলো। সে ফ্লোরে দাঁড়িয়ে দীঘির পায়ের দিকে মুখ দিয়ে বলল, "মাগি তোর মুখ চুদব, মুখে মাল ফেলবো।" ছুরিটা আবার দেখিয়ে বলল,

-     আবার কোন প্রকার শয়তানি করলে করলে একদম পেটে ঢুকিয়ে দিবো! বুঝেছিস মাতারি!

দীঘি এবার সত্যি সত্যি ছুরির ভয় পেলো। লোকটা দেখতে খুনির মতোই, এরপক্ষে খুন করাও সম্ভব। জান বাচান ফরজ, চলে যাক তাকে চুদে। কেউ তো আর জানছে না।  এরপর লোকটা আবারো দীঘির মুখে ধোন ঢুকিয়ে বলল, “চোষ খানকি!”  দীঘি এবার চুষতে লাগলো। একটু পর সে উলটো ঘুরে দীঘির মুখের উপর তার পাছার চেরাটা ঘষতে লাগলো। দীঘি গন্ধে অওক অওক করে উঠলো। সে চুল চেপে ধরে আগের পজিশনে এসে আবার মুখ চোদা শুরু করলো। এবার আর থামছে না। ঠাপিয়েই যাচ্ছে। এক পর্যায়ে সে খিস্তি দিতে দিয়ে দীঘির দুধ চিপে ধরলো। চিরিক চিরিক করে দীঘির মুখেই বীর্যপাত করলো।

লোকটা আর সময় নষ্ট না করে ঝাপিয়ে পড়লো দীঘির দেহের উপর। বিশ্রী হাসি দিয়ে বলল,

-    এই বয়সে কি দুধেল গাই বানিয়েছিস নিজেকে! এমন দুধেল গাই চোদার কত যে স্বপ্ন দেখসি।

লোকটা দীঘির দুধগুলোর উপর ঝাপিয়ে পড়লো. একটা দুধ তার হাত দিয়ে চটকাতে শুরু করলো ময়দা ডলার মতো. আর একটা দুধ এর কালো বোঁটাটা চুষতে ও কামড়াতে লাগলো। দুই হাত দিয়ে দীঘির পাছা চেপে ধরে পাগলের মতো চুমু খাচ্ছে, দীঘির মনে হলো কেউ যেন তাঁর মুখ আর ঠোঁট খেয়ে ফেলছে। এক হাত দিয়ে দীঘির ফর্সা রানগুলো আকড়ে ধরে অন্য হাত দিয়ে সারা শরীরে নাড়তে নাড়তে নোংরাভাবে চুমাতে থাকল। সে এবার দীঘির পা ফাঁক করে ধরে এক হেচকা টান দিয়ে দীঘির শরীরের উপর চড়ে বসলো। এরপর ধোনটাকে দীঘির গুদে ঘষতে লাগলো। দীঘি ঘিন্নায় আর লজ্জায় চোখ বন্ধ করে ফেললো। লোকটা আস্তে আস্তে তার বিশাল ধোনটা ঢোকানো শুরু করলো। গুদ চড়চড় করে ফাঁক হয়ে যাচ্ছে। এবার সে দীঘির গুদে একটা জোরালো ঠাপ দিল আর দীঘির গুদের গর্তে ওর দানবিক ধোনের অর্ধেকটা হারিয়ে গেল। দীঘি ভীষণ যন্ত্রণায় কোঁকিয়ে উঠলো।

দীঘির চোখ ফেটে আবার জল বেরোচ্ছে। আরো দু-দুটো জবরদস্ত ঠাপের পর এক ধাক্কায় পুরো ধোনটা ঢুকিয়ে দিলো। দীঘি “ও মা গোওওওওও আআআহহহহহহহ না না না” বলে রাম চিৎকার দিলো; দীঘির মনে হচ্ছে তার গুদ ছিড়েফুড়ে যেন একটা রড ঢুকে গেছে। লোকটা ধোনটা গুদে চেপে ধরে দীঘির দুধ কচলাতে কচলাতে দীঘির নাকমুখ চোষতে লাগলো। এরপর আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপ দিতে লাগলো। দীঘি সতীসাবিত্রী নয়, কিন্তু তার গুদের এত গভীরে এর আগে কখনো বাড়া ঢুকে নি, ব্যথায় কোকাতে লাগলো সে। দীঘি দেখলো লোকটা হায়েনার মতো হাপাচ্ছে আর যেন পাগল হয়ে যাচ্ছে চরম চোদনসুখে।

এবার আরম্ভ হলো প্রানঘাতী রাক্ষুসে ঠাপে দীঘির গুদ চোদা। দীঘির গুদ যেন ফেটে যাবে। আর লোকটা তার শরীরে যাপ্টে ধরেছে দীঘিকে। তার এক হাত দিয়ে দীঘিকে পেছিয়ে ধরে আরেক হাত দিয়ে পাছা খামচে ধরে ঠাপের স্পিড বাড়িয়ে দিলো, দীঘি ঠাপের ঠেলায় বিছানার চাদর আকড়ে ধরে ব্যথায় চিৎকার করতে করতে চোদন খেতে লাগলো। সে চোদতে চোদতে একনাগাড়ে খিস্তি দিয়ে যাচ্ছিলো।এদিকে দীঘির কি অবস্থা তা লিখে বোঝানো সম্ভব নয়। এভাবে যে চোদা যায় দীঘির ধারণাই ছিলো না। লোকটার তাগড়া শরীরটা থপাস থপাস শব্দ করে দীঘির উপর আছড়ে পড়ছিলো। একেকটা ঠাপে দীঘির শরীর থর থর করে কাপছিলো আর দীঘি গলা ফাটিয়ে চিৎকার করছিলো। তীব্র গতিতে অসংখ্য ঠাপের মাঝে দীঘির দেহ মোচড়িয়ে বিদ্যুতের ঝলকের মত কেপে উঠল এবং গলগল করে দীঘির মাল আউট হয়ে গেলো। কিন্তু লোকটার মধ্যে থামার কোন লক্ষণ ছিলো না। লোকটা বলল,  "এমনে চোদা খাইসো জীবনে?"

দীঘি কোন উত্তর দেয়ার মতো অবস্থায় ছিলো না। দীঘি লাফিয়ে উঠছিলো ঠাপের ঠেলায়। সে দীঘির দুধ আকড়ে ধরে আরো জোরে ঠাপাতে লাগলো। এরপর সে দীঘিকে বিছানার ধারে শুইয়ে দিয়ে নিজে দাঁড়ালো। তারপর দীঘির পা তুলে নিলো তার কাঁধে। কাধে তোলায় পা দুইটা চেপে গুদের মুখ সংকুচিত হয়ে যেতে মোটা বাড়া তেড়েফুঁড়ে গুদে ঢুকছে আর বেরুচ্ছে দীঘি প্রচণ্ড চোদনে আবারো চিৎকার করা শুরু করলো। দীঘি যেন বেহুশ হয়ে যাবে। সে দীঘির দুধে, রানে, পেটে, পাছায় সমানে থাপড়াচ্ছিলো। তার রামচোদনে দীঘির সারা শরীর বেঁকে যাচ্ছিলো। দীঘির আস্তে আস্তে স্থান-কাল-পাত্র সব গুলিয়ে যেতে শুরু করলো। দীঘি যতই “বাবা গো মা গো আঃ আউচ আর দিওনা আহ আহ আহ আঃ উঃ দীঘি মরে যাব বলে ছটফট করছিলো” – লোকটা ততই দীঘিকে চেপে ধরে গুঁতিয়ে গুঁতিয়ে পুরো ধোনটা গেঁথে দিতে লাগল।

এরপর সে দীঘিকে ঘুরিয়ে দিয়ে পিছন থেকে ডগি পজিশনে বাড়া ঢোকালো আর দীঘির দুধ খাবলে ধরে আবারো রামঠাপ দেয়া শুরু করলো। এই ঠাপের যেন কোন শেষ নাই। দীঘির টসটসে শরীরটাকে জাপটে ধরে সে তুমুল ঠাপ দিতেই থাকলো। দীঘি সম্পূর্ণরূপে হাল ছেড়ে দিয়েছি। দীঘির চিৎকার এখন গোঙানিতে রূপ নিয়েছে। সে ঠাপের পর ঠাপ মারছে আর দীঘি “আহ আহ আহ উহ উহ” করে যাচ্ছে। দীঘির গুদের ভেতর পচাৎ পচাৎ ফচৎ ফচৎ পচ পচ ফচ ফচ ফচাৎ ফচাৎ পচৎ পচৎ শব্দ হতে লাগলো, শব্দ শুনে লোকটার চোদন গতি আরও বেড়ে গেছে, মনে হচ্ছে ধোন দিয়ে গুতায় গুতায় পুরা দুনিয়াটা দীঘির গুদের ভেতর ঢুকায় দেবে, সে ফসাত ফসাত করে ঠাপাচ্ছে, দীঘি “আহআহআহ আহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া” করে যাচ্ছিলো। দীঘি আবারো মাল ছাড়লো, এবারের অর্গাজম আরো জোরে হলো।

আরো ১০ মিনিট চোদার পর লোকটা দীঘিকে শক্ত করে ধরে দীঘির গুদে বীর্য ঢেলে দিলো। গরম আর আঠালো মালে যেন দীঘির গুদ ভেসে গেলো, চুইয়ে চুইয়ে পড়তে লাগলো গুদ বেয়ে। এতক্ষন দীঘির কেমন কেটেছে সেটা একমাত্র দীঘিই ভালো জানে। সে বাড়া বের করে দীঘির পাশে শুয়ে পড়লো। দীঘি মরার মতো উপুড় হয়ে শুয়ে কাঁদতে থাকলো। কিছুক্ষন পর একটু ভালো ফিল করতে শুর করলোআর যেই উঠতে গেলো লোকটা টেনে দীঘিকে তার উপর শুইয়ে দিয়ে জড়িয়ে ধরলো। দীঘির শরীর কচলাতে কচলাতে বলল,

-    কিরে পুঁচকে মাগী! তোর না খুব ইজ্জতের তেজ। এত অল্পতেই তেজ বেরিয়ে গেলো! কিন্তু তোর তেজ কমলেও আমারতো কমেনি। আরেক রাউন্ড হবে এবার’।

দীঘির বাধা দেয়ার মতো শক্তি ছিলো না। লোকটা এবার দীঘিকে কোলে তুলে নিল। দুই-পা দুইদিকে ছড়িয়ে পাছা খামচে ধরে চুমাতে লাগলো। দীঘিও মনের অজান্তেই কিস করছিলো তাকে। এরপর ঐ পজিশনেই সে দীঘির মালে ভরা গুদে বাড়া ভরে দিলো। সে তার ধোন দীঘির গুদে রেখেই দেয়ালের সাথে দীঘিকে চেপে ধরে দীঘির পাছা শক্ত করে খামচে ধরে শূন্যে তোলে ধরলো। এরপর জোরে জোরে দীঘিকে উপর নীচ করতে লাগলো। দীঘির শরীরটা জোরে জোরে নেমে আস্তে লাগলো তার ধোনের উপর। দীঘির প্রেমিক আফ্রিদির গায়ে এত জোর নেই, সে এভাবে চোদে নি কখনো তাকে। দীঘি যেন সব ভুলে যেতে লাগলো আর তাকে জড়িয়ে ধরে “আহ আহ ইস ইস আআআআআআহহহহহহ” করে যাচ্ছিলো।

দীঘি যেন বিশ্বাস করতে পারছিলো না, সে কল্পনাও করি নি কোনদিন এমন তীব্র চোদন্ খাওয়ার সৌভাগ্য তার হবে। দীঘির শরীর উপর নীচ লাফাচ্ছিলো একই সাথে সে নীচ থেকে ঠাপ দিচ্ছিলো, সেই ঠাপ যে কি জিনিস বলে বোঝাতে পারব না। লোকটা দীঘির পাছায় ঠাপড় দিয়ে দিয়ে খিস্তি দিয়ে দিয়ে রামচোদন দিচ্ছিলো। মনের অজান্তেই দীঘির ব্যথা ও কষ্টের চিৎকার সুখের চিৎকারে পরিণত হয়েছিলো। দীঘির ঘামানো শরীর এখন পুরো লোকটার দখলে। দুই দেহ যেন এক হয়ে গিয়েছিলো। দীঘি চরম উত্তেজনায় নিজের পা দিয়ে তার কোমর পেচিয়ে ধরে এই রাম ঠাপ হজম করছিলো। এই চোদনের যেন কোন শেষ নাই, দীঘি তাকে জড়িয়ে ধরে গোঙ্গাতে লাগলো,

-    জোরে জোরে আআহহ আআহহহ আরো জোরে প্লিজ আআআহহহহহহ’

লোকটাও উন্মত্ত সিংহের মতো চুদতে থাকলো। এরপর সে নিজে শুয়ে পড়লো আর দীঘিকে তার উপরে তুলে ধোনের উপর গুদ সেট করলো। দীঘির পাছায় দাবনা মেরে বলল, "খানকি এবার যত জোরে পারিস লাফা, এমন ধোন আর পাবি না।"

দীঘি হন্যে হয়ে উঠলো, এমন কিছুই দীঘি চাচ্ছিলো, দীঘি নিচে চাপ দিতেই ফকাত করে ধন ঢুকে গেলো। দীঘি এরপর উপর নীচ হতে থাকলো। তার বুকে হাত রেখে জোরে জোরে লাফাতে লাগলো। দীঘি যে এভাবে রাইড করতে পারে তা তাঁর নিজেরেও জানা ছিলো না। কিন্তু লোকটার ধোনের জাদু এমন যে দীঘিকে পিওর বেশ্যা বানিয়ে দিয়েছিলো। দীঘি পাগলের মতো রাইড করছিলো, এমনভাবে যেন এটার উপরই দীঘির জীবন নির্ভর করছে। লোকটাও নীচ থেকে সমানে ঠাপ দিয়ে যাচ্ছিলো। দীঘি বাজি ধরে বলতে পারে এমন চোদনলীলা আর কোথাও সে পাবে না কখন। আরো কিছুক্ষণ এমন করার পর দীঘি টের পেলো লোকটার ধোন আবার ফুলে ফুলে উঠছে।

সে আবার দীঘিকে বিছানায় শুইয়ে দিয়ে মিশনারি পজিশনে ঠাপানো শুরু করলো। দুজনের শরীর ঘেমে গিয়েছিলো, লোকটার তাগড়া নোংরা শরীর দীঘির অপরূপ শরীরের সাথে লেপ্টে গিয়েছিলো। সে চরম জোরে জানোয়ারের মতো ঠাপাতে থাকলো। দীঘি আবারো সারা শরীর কাপিয়ে মাল ছেড়ে দিলো। লোকটা আরও কয়েক রাম ঠাপের পর চিৎকার দিয়ে দীঘিকে আরো জোরে জরিয়ে ধরে আবারো মাল দিয়ে গুদ ভাসিয়ে দিলো। তারপর দীঘিকে কিছুক্ষন জড়িয়ে ধরে শুয়ে রইলো।


[Image: Prarthana-Fardin-Dighi-Latest-Images-Pic...hoot-5.jpg]
[+] 5 users Like Orbachin's post
Like Reply
#3
৩।

তারপর দীঘিকে কিছুক্ষন জড়িয়ে ধরে শুয়ে রইলো। শুয়ে শুয়েই লোকটা দীঘির দুধ গুদে আস্তে আস্তে শিল্পীর মতো হাত বুলাতে থাকলো। দীঘি আড় চোখে খেয়াল করলো লোকটার ধোন আবার খাড়া হয়ে গেছে। লোকটা কি মানুষ! এভাবে দীঘির পবিত্র ভূমিতে ধ্বংসলীলা চালিয়ে এতো তাড়াতাড়ি কি করে আবার লোকটার ধোন দাঁড়াতে পারে। অথচ দীঘির ক্লান্তিতে চোখ বুঝে আসতেছে। লোকটা বললো,


-    এই পুঁচকে মাগী অনেক রেষ্ট নিয়েছিস। এখন কুকুরের মত হাতে পায়ে ভর দে। পিছন থেকে তোর পোঁদে ধোন ঢুকিয়ে তোকে কুকুরচোদা করবো।
-    অনেক হয়েছে। যা শাস্তি দেবার দিয়েছো। এবার ছাড়ো আমাকে! চলে যাও! আমায় ছেড়ে দাও!

লোকটা খেক খেক করে হাসলো। দীঘিকে তুলে উপোড় করে শোয়ালো। বলল,

-    খানকি চুদি আরো অনেক কিছু করার বাকি রে! সবে ত শুরু!

দীঘি ভয়ে ভয়ে জিজ্ঞেস করলো, “আর কি করবে! এবার কিন্তু বেশী হচ্ছে, আমি কিন্তু!” দীঘি কথা শেষ করতে পারলো না, লোকটা দীঘির চুলের মুঠি ধরে মাথা ঝাকিয়ে বলল, “পুঁচকে মাগি, আমি কিন্তু কি! তুই কি করবি।” এই বলে সে দীঘিকে দুইগালে ইচ্ছে মত চড় দিলো। দীঘি বুঝলো এই লোকের কিছুতেই কোন ভ্রূক্ষেপ নেই। দীঘি আশা ছেড়ে দিলো। লোকটা দীঘিকে ডগি স্টাইলে বসিয়ে দীঘির পাছাটা উচু করে পাছায় হাত বুলাতে বুলাতে বলল,

-    আহহহহহহ এত সুন্দর রসগোল্লার মত পাছা!! না চুদলে পাপ হবে! ইসসসসস কি ফর্সা! এই মাগি তোর পোঁদে কারো বাঁড়া ঢুকেছে আগে?  

দীঘি বললো, “নাহহহ।” লোকটা এবার ড্রেসিং টেবিল থেকে লোশনের বোতল নিয়ে লোশন মাখালো ইচ্ছেমতো দীঘির পাছার ছেদায়। এরপর পুচ করে একটা আঙুল ঢুকিয়ে দিলো ছেদায়। দীঘি ব্যথায় ককিয়ে উঠলো। এরপর সে দীঘির তলপেটে একটা বালিশ দিয়ে উপুড় করে শোয়ালো। তারপর চড়ে বসল পিঠে। পা ফাক করে পাছার তলায় বসল। দাবনা ছড়িয়ে ধোনটা পাছার ছেদায় সেট করলো। প্রথম ধাক্কায় ঢুকেনি। কয়েকবার চেস্টা করল। ঢুকছে না। সে আবার দীঘিকে ডগি করালো। এতে পাছার ছেদা বাইরে বেরিয়ে এলো। সে ধোন সেট করে একটা ধাক্কা দিতেই মুন্ডিটা ঢুকে গেলো। দীঘি “মাগোওঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅঅ” বলে চিৎকার দিলো। সে কোমরে থাপ্পড় দিয়ে বলল, “চুপ থাক। এতক্ষণ তো ভালই মজা নিয়েছিস। এখন সতী সাজিস কেন!” দীঘি দাঁত খিচে চুপ করে গেলো। লোকটা আবার দিলো এক ঠাপ! অর্ধেকটা ঢুকলো ধোন। মনে হচ্ছে যেন দীঘির পাছার ভিতরটা ছিড়ে সব একাকার হয়ে গেছে! খুব ব্যথা হচ্ছে। জ্বলছে! দীঘি বললো, “

-    আমি পারছি না! বের করো প্লিজ। তোমার ইচ্ছা করলে আমাকে খুন কর! তাও বের করে নাও। এই জ্বালা সহ্য করা যাচ্ছে না।

দীঘি মোচরামুচড়ি করতে লাগলো। লোকটা দীঘির মাথায় একটা গাট্টা মেরে মাথা ঝিম ধরিয়ে দিলো। দীঘি উপুড় হয়ে শুয়ে গেলো। লোকটাও দীঘির তলপেটে বালিশ ঠিক করে দিলো ধোন ঢুকানো অবস্থাতেই। ধোনের গোড়ায় আরেকটু লোশন লাগিয়ে দিলো আরেক ঠাপ! ফরফর করে পাছা চিরে পুরা ধোনটা গোড়া পর্যন্ত দীঘির পাছায় আমূলে গেঁথে গেলো। লোকটা না ঠাপিয়ে ধোন চেপে ধরে আছে। বলল, “মাগি তোর পাছা অনেক টাইট! চুদতে সেই মজা হবে!” এই বলে ঠাপানো শুরু করলো হুক হুক করে। প্রায় পাচ মিনিট ঠাপানোর পর বলল- “একি রে তুই তো হেগে দিছিস! আমার ধোনে তো তোর গু লেগে গেছে রে!” বলে আবারো ঠাপাতে লাগলো। পিঠে শুয়ে দীঘির কাধে কামড় দিয়ে দাঁত বসিয়ে দিলো। আরো প্রায় দশ মিনিট ঠাপিয়ে ধোন চেপে ধরে চিরিক চিরিক বীর্যপাত করলো পাছায়। বীর্যপাত এর পর চুপচাপ পিঠে শুয়ে থাকলো মিনিট দুয়েক! এরপর উঠে পাশে শুয়ে দীঘিকে চিত করালো! দীঘি ভাবলো এবার মুক্তি পাবে!

কিন্তু কিসের মুক্তি! সে দীঘির দুধ চেপে ধরে দুধ দোহনের মত টানতে লাগলো। ইচ্ছেমতো টপে টেনে কামড়ে দুধ দুমড়ে মুচড়ে দিলো। দীঘি ব্যথায় ককিয়ে উঠলো। লোকটা বলল, “তোর এই খানদানি দুধ দিয়ে ঘষে আমার ধোন পরিষ্কার করে দেয়, তোরইতো গু লেগে আছেরে মাগী।”- দীঘির আর কোন কিছুতেই আপত্তি করার ক্ষমতা নেই! বাধ্য হয়ে ধোনে লেগে থাকা বীর্য-গু সব পরিষ্কার করে দিলো দুধ দিয়ে ঘষে-ঘষে! দীঘি এবারো ভাবলো, লোকটা চলে যাবে। কিন্তু না! কিছুক্ষন পর সে আবার দীঘিকে ধোন চুষে দিতে বলল। এবার সে খাটে দাঁড়িয়ে দীঘিকে হাটু গেড়ে বসে চুষতে বলল। দীঘি ঘিন করলেও নিরুপায় হয়ে চুষতে লাগলো। লোকটা একটু পরপর মুখটা চেপে ধরে রাখতেছে। ফলে দীঘির দম বন্ধ হয়ে আসছিলো। মুখ দিয়ে লালা গড়াতে লাগলো। টপ টপ করে লালা পড়তে লাগলো।

ধোন আবারো লোহার মত ঠাটিয়ে উঠলে দীঘিকে কোলে করে বিছানার পাশের টেবিলে নিয়ে শোয়ালো। চিত করে রেখেই দীঘির পা ছড়িয়ে দিয়ে এক ঠাপে অর্ধেক ধোন ঢুকিয়ে দিলো পাছায়। এবার আর তেমন কস্ট হলো না। বরং আরাম লাগছে। আগের বীর্যের কারনে পিচ্ছিল হয়ে আছে পাছার ফুটো! লোকটা দীঘির দুধ চেপে ধরে ঠাপের পর ঠাপ দিয়েই যাচ্ছে। কয়েক মিনিট টানা ঠাপানোর পর বের করে দীঘিকে টেবিল থেকে নামিয়ে ফ্লোরে হাটু গেড়ে বসতে বলল। দীঘি বসার পর, ধোনটা লালা-গু সমেত মুখে ঢুকিয়ে ঠাপানো শুরু করলো। দুই মিনিট ঠাপিয়ে চুলের মুঠি চেপে ধরে মুখেই বীর্যপাত করলো। এরপর ধোন বের করে ক্লান্ত হয়ে খাটে বসে পড়লো। দীঘি উঠে যেতে চাইলে লোকটা বললো,

-    কটা বাজে রে?

দীঘির জানার কথা নয়, এতক্ষণ ধরে তার সাথে যা হচ্ছে এরপর সময়ের বোধই তার মাথায় নেই। লোকটা সময় দেখার জন্য উঠে গিয়ে ফ্লোরে পড়ে থাকা ট্রাউজারের পকেট থেকে ফোন বের করলো। বলল,

-    একিরে সবে মাত্র ১১টা! এই অল্প সময় তোকে চুদেই আমি শেষ হয়ে গেছি! তুই কিরে।

দীঘি কিছু বলল না। বিছানায় গু বীর্য রসে লেপ্টে শুয়ে থাকলো। এই সময় লোকটা, ফোন দিয়ে টুকটুক করে কয়েকটা ছবি তুলে ফেলতেই দীঘি চিৎকার করে উঠলো,

-    এসব কী হচ্ছে এসব কী হচ্ছে। প্লিজ প্লিজ। আমার এতো বড় ক্ষতি করোনা
-    তোর ক্ষতির জন্য না। নিজের সেফটির জন্য রাখছি।
-    কিসের সেফটি!
-    তুই যদি আমি চলে যাওয়ার পর পুলিশের কাছে যাস। অথবা অন্য কোন উপায়ে আমাকে শায়েস্তা করতে চাস। তবে এইসব ছবি ভাইরাল হব।
-    আমি এসব করবো না। বিশ্বাস করো। তোমার সব কথা মেনেছি। আমার একটা কথা শুনো, প্লিজ ডিলিট। প্লিজ।
-    আরে শুধু নিজের কথা ভাবলে হবে! তোর মতো পাকা মাগী চুদার পর আমি কি আর পৃথিবীর কোন মাগী চুদে শান্তি পাবো। আমার যখনই শান্তি পেতে মন চাইবে, তোর কাছে চলে আসবো। আর এইসব ছবির বিনিময়ে তুই আমায় শান্তি দিবি।

দীঘির আর কিছু বলার শক্তি নেই। সামনের দিনে তার সাথে কি হতে যাচ্ছে ভেবেই তার গাঁ শিউরে উঠলো।

[Image: 330811936-2101162740080587-4557395397574089422-n.jpg]





[+] 10 users Like Orbachin's post
Like Reply
#4
Darun hoyeche please continue
Like Reply
#5
Osadharon golpo
Like Reply
#6
Durdaanto golpo
Like Reply
#7
Anek valo hoyece er ki porer part asbe?
Like Reply
#8
৪।
ডেলিভারে ম্যানের সাথে ঘটা ঘটনার দিন চারেক পর থেকে দীঘি খেয়াল করলো তাদের ফ্লাটের বুড়ো দারোয়ান তাকে দেখলেই অতি কুৎসিত ধরনের হাসি হাসে। দীঘি কোন কচি বাচ্চা না, বুড়ো দারোয়ানের এই নোংরা হাসির মর্মার্থ সে বুঝে। সম্ভবত ঘটনাটা এই বুড়ো দারোয়ান আঁচ করতে পেরেছে। কিন্তু কিভাবে! তা কিছুতেই ভেবে পায় না। তার দরজা-জানলা বন্ধ ঘরে ডেলিভারি ম্যানের সাথে কি ঘটেছে তা এই বুড়ো জানবে কি করে! সেই রহস্যভেদ করতে না পারলেও বুড়ো এই হাসি যেনো দীঘিকে মজার অনুভূতিই দেয়। এই কদিনে দীঘির আচরণেও যেনো একধরণের পরিবর্তন এসেছে। আগের মতো মেজাজ গরম তার কম হয়। প্রচন্ড যৌনতার সুখ তার শরীরের যেনো জোয়ার নিয়ে এসেছে। সকল কাজে দারুণ উদ্দীপনা আর উৎফুল্ল অনুভব করে সে। মাঝেমধ্যে ইচ্ছে করে আবার যদি এমন একটা সন্ধ্যা সে ফিরে পেতো তবে মন্দ হতো না।

দীঘির আজকে শুটিং নেই, সারাদিন বাসায়। তাঁর বাবা আজকেও বাসায় নেই, ইদানীং ব্যবসার কাজে প্রায়শই সুব্রত রায়কে শহরের বাইরে যেতে হয়। খুব ছোটবেলা থেকে একদমই একাকী জীবন কাটালেও দীঘি এখনো একাকীত্বকে আপন করে উঠতে পারে নি। বলা চলে একটা বিরক্তিকর দিন কাটাচ্ছে সে আজ। রাতের খাবার বেশ আগেই আগেই সেরে বিরসবদনে বসে বসে মোবাইল টিপছে। বাসায় সে ছাড়া আছে রান্নার খালা; এই মহিলা অন্যের বদনাম ছাড়া কোন কথা বলতে পারে না, কোন ফ্ল্যাটের সাহেব তার কাজের মেয়ের সাথে কি করে, পাশের এলাকার কোন মেয়ে সারারাত বাইরে বাইরে থাকে এসব অতি নোংরা আলাপ করে হাসিমুখে। এরসাথে কথা বলতে গেলে দীঘির গাঁ ঘুলায়। তবুও একদম নিরবতার থেকেও একজনের সাথে কথা বলা অন্তত শান্তির। আর আজ যেনো দীঘির অইসব নোংরা কথাবার্তা শুনতেই একটু আগ্রহ হচ্ছে। গল্প করার মনোবাসনা নিয়ে দীঘি ডাক দিলো, “আলেয়া খালা, আলেয়া খালা”- তিন-চারবার ডাকার পর কোন সাড়াশব্দ নেই দেখে দীঘি উঠে গিয়ে দেখলো আলেয়া খালা বেঘোর ঘুমে। এদের জীবন সত্যিই আনন্দের, এতো অল্পতেই এরা ঘুমিয়ে যায়। দীঘি আবার ফিরে আসলো নিজের রুমে।

তার কিছুক্ষণ পর ফ্ল্যাটের কলিংবেল বাজলো। আলেয়া খালা ঘুমাচ্ছে; তাই দীঘি উঠে গিয়ে পিনহোলে তাকিয়ে দেখলো বুড়ো দারোয়ান । দরজা খুলতেই দেখলো বুড়ো দারোয়ান মুখে সেই নোংরা হাসি নিয়ে দাড়িয়ে আছে। বুড়ো বলল, “দাদুভাই, আলেয়া কই?”- দীঘি বললো, “আলেয়া খালা ঘুমিয়ে পড়েছেন। তাকে এই রাতের বেলা তাকে কি প্রয়োজন?”- দীঘির প্রশ্ন শুনে বুড়ো নিজের জীর্ণ একটা স্মার্ট ফোন দীঘির দিকে এগিয়ে দিয়ে বলল, “এইখানে আপনার কয়েকটা ছবি আছে দাদু ভাই, আলেয়া জেগে থাকলে একটু জিজ্ঞেস করতাম এইগুলা কি সত্যি? নাকি কারসাজি, যদি বলে সত্য তাইলে স্যারকেও একটু দেখাতাম।”- দীঘি ফোনের দিকে তাকিয়ে আঁতকে উঠলো। ডেলিভারি ম্যানের তোলা, দীঘির গুদ বীর্যে লেপটে থাকার ছবি। দীঘির বিস্ময় যেনো কাটছে না। কি দেখছে এসব সে, এই বুড়োর কাছে এই ছবি এলো কী করে! তারচেয়েও বড় কথা এই ছবি না জানি আরো কত লোকের কাছে পৌঁছে গেছে। দীঘি প্রচন্ড রাগী-স্বরে জিজ্ঞেস করলো, “এগুলো আপনি কোথায় পেয়েছে। সত্যি করে বলুন!” বুড়ো দারোয়ান বললো,

-         এইভাবে কী দাড়িয়ে দাড়িয়ে কথা বলা যায়। রুমে গিয়ে বসি, তারপর তোমাকে বুঝিয়ে বলি দাদু ভাইয়ের দুধুর ছবি আমার কাছে এলো কি করে।

দারোয়ানের কথা আর কথাটা বলার বিশ্রী ভঙ্গিতে যেকারোই রাগ ব্রহ্মতালুতে উঠত। কিন্তু দীঘি যেনো নির্বাণ প্রাপ্ত হয়েছে, খুবই স্বাভাবিক গলায় দারোয়ানকে ভিতরে আসতে বললো। বুড়োকে বসার ঘরের সোফায় বসতে বলে, দীঘি একটা চেয়ার টেনে বসলো। বুড়ো বললো,

-         দিন পাঁচেক আগে একটা ফুড ডেলিভারির সাইকেল প্রায় ঘণ্টা তিন ধরে পার্কিং গ্যারাজে পড়ে আছে দেখে আমার সন্দেহ হয়। ডেলিভারি বয় যখন সাইকেল নিয়ে যেতে আসে, তখন আমি ওকে চেপে ধরি। আমি ভেবেছিলাম, কারো বাসায় চুরি টুরি করেছে বোধহয়। কিন্তু যা করেছে তাতো চুরি না, ডাকাতি। আমার প্রথমে বিশ্বাস হয় নি, তখনই ছেলেটাই আমাকে ছবিগুলো দেখায়। ছেলেটার উপর খুব রাগ হচ্ছিলো কিন্তু একি সাথে তোমায় ঐ রূপে দেখে বড়ই অবাক হইছে দাদুভাই।

দীঘি বুঝতে পারছে না তার কি হয়েছে। অন্য সময় হলে এই বুড়োকে এতক্ষণে সে কষিয়ে লাথি মারতো কিন্তু আজ যেনো সে অন্য মানুষ। রাগ তো বহুদূর দীঘির বরং এই বুড়ো বাজে ইংগিতপুর্ন এসব কথায় মজাই পাচ্ছিলো। দীঘি পরে আছে তার রাতের পোশাক, একটা প্লাজো সালোয়ার আর একটা ঢিলেঢালা গেঞ্জি, সেই গেঞ্জিতেও যেনো দীঘির স্তন দুটো ঠেলে বেরিয়ে আসতে চাইছে। দীঘি খেয়াল করলো, বুড়ো এর মধ্যে কয়েকবার তার গেঞ্জিতে ঢাকা বুকের দিকে আর আবার ফোনের স্ক্রিনে তার উদম বক্ষের দিকে তাকিয়ে ফেলেছে। দীঘির হাসি পেয়ে গেলো। “ঠিকাছে, বুঝতে পেরেছি। ছবিগুলো সম্ভবত এডিট করা। আপনি ডিলেট করে দিন।” বুড়ো একটু মুচকি হাসি দিয়ে বললো, “সে আমি কি করে বিশ্বাস করবো। আসল জিনিষ না দেখে আমি বুঝবো কী করে কোনটা সত্য কোনটা এডিট।” বুড়োর মনোবাসনা এবার সম্পূর্ণ বুঝলো দীঘি। মানুষের কামনার ধারা বড্ড অদ্ভুত। যে দীঘি এই বুড়োরে আগে দেখলে গরীব, নোংরা-ময়লা বলে মনে মনে থুথু ফেলতো সেই দীঘির সামনে বসে এই বুড়ো তাঁর সোফায় বসে তাঁর স্তন দেখার ইচ্ছা পোষণ করছে, অথচ সে নির্বিকার। দীঘির মনে তখন আশ্চর্য এক রসের হাড়ি ফুটছে। দীঘি চেয়ার থেকে উঠে গিয়ে বুড়ো পাশে সোফায় বসলো। রেগে যাওয়ার নকল বাহানা করে বললো, “এতো বড় সাহস তোর বুড়ো। সাহস থাকলে নিজে দেখ দেখি” বুড়ো দারোয়ান যেনো এরই অপেক্ষায় ছিলো,  মুহূর্তেই বুড়ো দারোয়ান দীঘিকে সোফার উপরেই জড়িয়ে ধরলো। দীঘি হকচকিয়ে গেলো সে ভাবতে পারিনি এই বুড়োর এত বাতিক।
 
দীঘি বললো “কি করছেন, আমি ঠাট্টা করছিলাম, ছাড়ুন আমাকে” বলতে না বলতেই বুড়ো দারোয়ান দীঘিকে সোফায় শুইয়ে দিল, দীঘি দেখলো এ তো ঝামেলা হয়ে গেল। বুড়ো অবশ্য থেমে নেই, গেঞ্জির উপর দিয়ে দীঘির একটা দুধ টিপতে শুরু করলো, বুড়োর হাড় বেড়ানো হাতের চাপে দীঘির দুধ আলু ভর্তা হয়ে যাওয়ার মতো অবস্তায়, দীঘি বুড়ো দারোয়ানকে আটকে বললো, “কি শুরু করলেন, কেউ দেখলে কেলেঙ্কারি হয়ে যাবে।”  বুড়ো দারোয়ান হেসে বলল “তুমি না বললে দাদু ভাই, আলেয়া ঘুমাচ্ছে, তাহলে কে দেখবে। আর আজ তোমাকে ছাড়ছি না, নিজে যখন ধরা দিয়েছো তাহলে আজ আমাকে উপভোগ করতে দাও”- দীঘি বুঝলো আজ তার অবস্থা খারাপ হতে চলেছে। দীঘি বলে উঠলো “আমি তোমার সাথে মজা করছিলাম দাদু, প্লিজ ছাড়ো” এত বলা সত্ত্বেও বুড়ো দারোয়ান কিছুতেই ছাড়ছে না। ইতিমধ্যেই বুড়ো দারোয়ান দীঘির গেঞ্জি ধীরে ধীরে গুটিয়ে তুলে তলপেটে হাত বোলাচ্ছে আর এক হাত দিয়ে গেঞ্জির উপর দিয়ে দীঘির মাই টিপছে। দীঘি বাঁধা দেয়ার সুরে হাসতে হাসতে বললো, “দাদু, ছেড়ে দাও, ভয় লাগছে আমার” কিন্তু বুড়ো দারোয়ানের বুঝতে বাকি রইলো না, এসবই ভঙ্গ, মাগী উদগ্রীব হয়ে আছে তার আদরের জন্য।
 
দীঘির পেটে হাত বোলাতে বোলাতে বুড়ো দারোয়ান লক্ষ করলো দীঘি গেঞ্জির নিচে কিছু পরে নেই। এর ভিতর বুড়ো দারোয়ান দীঘির উপর নিজের শরীর চেপে ধরেছে, তবে এটা ঠিক যতই চেপে ধরুক দীঘি চাইলে বুড়োকে ঠেলে সরিয়ে দিতে পারবে। কিন্তু সে এমন ভং করলো যেন কিছুতেই সে নড়তে পারছে না, যেনো বুড়ো তাকে আষ্টেপিস্টে ধরেছে। বুড়ো দারোয়ান কিন্তু থেমে নেই সে দীঘির ঠোঁটে ঠোঁট লাগিয়ে শুধু চুমু খেতে শুরু করলো। বুড়ো বলল “দাদু ভাই, নিচেতো কিছু পরো নি, যেনো আমার অপেক্ষা করছিলে। তাহলে এতো বাঁধা দিচ্ছো কেন।” দীঘি এবার সম্পূর্ণ নাটকের মতো বুড়োকে ঠেলে নিজের রুমের দিকে দৌড়ে গেলো। বুড়ো হকচকিয়ে গেলেও দীঘি দৌরে পালানোর ভঙ্গি দেখেই যা বুঝার বুঝে গেলো, সেও ছুটে গেলো দীঘির পিছু। দীঘির বেডরুমে ঢুকেই বুড়ো আবার বলে উঠলো “তুমি নিজে যখন ধরা দিয়েছো দাদুভাই, তখন তোমাকে সহজে ছাড়ছি না”। বলেই বুড়ো দারোয়ান আবার দীঘিকে জড়িয়ে ধরে, দাঁড়িয়ে দাঁড়িয়েই দীঘির মাই টিপতে লাগলো আর গলায় চুমু দিতে লাগলো।

দীঘি বুঝতে পারলো তার গা গরম হয়ে যাচ্ছে, হালকা হালকা কাঁপুনি দিচ্ছে শরীরে, এতক্ষণ মন সায় দিচ্ছিলো এবার শরীর যেন সাড়া দেয়া শুরু করলো। দিয়েই চলেছে, এর মধ্যে বুড়ো দারোয়ান জোর শুরু করলো দীঘির গেঞ্জি খুলে ফেলার জন্য কিন্তু দীঘি তার ভনিতা দেখিয়ে বারবার বাধা দিয়ে গেলো।  দীঘি বলে উঠলো “দাদু, থাক না, দেখতে হবে না তোমাকে প্রমাণ। আমি তো আর মিথ্যে বলবো না” বুড়ো দারোয়ান, “না থাকবে কেন! আমাকে দেখতেই হবে, রাস্তার ছেলেরা আমার দাদুভাইয়ের নামে এসব গুজব রটাবে তাতো আমি মেনে নিতে পারবো না।”

এত টানাটানি করছে বুড়োটা, দীঘি শেষমেশ দেখলো গেঞ্জি খুলতে দেরি করলে বুড়ো দারোয়ান টানাটানি করে ছিড়ে ফেলতে পারে। তখনও বুড়ো দারোয়ান আর দীঘি ঘরের মেঝেতে দাঁড়িয়ে। দীঘি বললো “আচ্ছা ঠিক আছে, দাড়াও আমি খুলে দেখাচ্ছি।” বুড়ো হাত থেকে থেকে নিজেকে ছাড়িয়ে দীঘি উল্টো দিকে করে গেঞ্জি খুললো, এই প্রথম দীঘির সত্যি সত্যি লজ্জা লাগল। একটা বুড়োর সামনে যেকিনা সামান্য এক দারোয়ান তার সামনে দীঘি অর্ধ-উলঙ্গ, ভীষণ লজ্জা লাগছিলো তার , হাত দিয়ে নিজের দুধের বোটাগুলো ঢেকে রাখার চেষ্টা করে। পিছনে বুড়ো দারোয়ান দীঘির খোলা পিঠ দেখে পিছন থেকে দীঘির কোমর জড়িয়ে দীঘির পেটে হাত বোলাচ্ছে, দীঘির নাভিতে হাত দিচ্ছে, দীঘি মাঝে মাঝে কোমর নাড়িয়ে বুড়ো দারোয়ানের হাত সরানোর চেষ্টা করলো কিন্তু কোনো লাভ হলো না, এরপর দীঘির গলায়, চুলের গোড়ায় কানের পিছনে জিভ দিয়ে আস্তে আস্তে চেটে দিচ্ছে, চুমু খাচ্ছে।

বুড়ো দারোয়ানের নিঃশ্বাসের উষ্ণ ছোঁয়াতে দীঘি ধীরে ধীরে উত্তেজিত হয়ে উঠছি, কেমন যেন একটা ঘোরের মধ্যে ঢুকে গেছে দীঘি। এর মধ্যে বুড়ো দারোয়ান দীঘির কানে কানে বলে উঠলো, “দাদুভাই, তোমার গায়ের রং ঠিক যেন কাঁচা মাখনের মতো।” কথাটা শুনে দীঘির একটু লজ্জা পেল চোখ বন্ধ করেই দীঘি মুচকি হাসি দিলো। এতক্ষন চুমু খাওয়ার পর এবার বুড়ো দারোয়ান দীঘিকে আস্তে আস্তে ঘুরিয়ে নিজের সামনের দিকে ঘুরিয়ে নিল, দীঘি তখনও লজ্জায় মাথা নিচু করে, হালকা চোখ খুলে দেখলো বুড়ো দারোয়ান ইতিমধ্যে নিজেকে সম্পূর্ণ উলঙ্গ করে নিয়েছে। উলঙ্গ বুড়ো দারোয়ানের ধোনের মাথা দীঘির হাতে ঘষা খাচ্ছে। বুড়ো দারোয়ানের ধোন দেখেই দীঘি চমকে উঠলো, মনে মনে ভাবলো এই বুড়ো বয়সেও কি করে এত বড় হতে পারে, একটা রুগ্ন চিকন শরীরের ভিতর মোটা বলতে শুধু এই ধোনটাই।
বুড়ো দারোয়ান আস্তে আস্তে দীঘির মুখের চিবুক ধরে দীঘির মুখটা তুললো দীঘি তখনও চোখ বন্ধ করে, আস্তে আস্তে দীঘির ঠোট আর বুড়ো দারোয়ানের ঠোঁট এক হয়ে গেলো, বুড়ো দারোয়ান রীতিমতো দীঘির ঠোঁট চুষে যাচ্ছে, দীঘির মুখ লজ্জায় লাল হয়ে যাচ্ছে, কান গরম হয়ে যাচ্ছে, শরীরে একটা কাঁপুনি সৃষ্টি করছে, কিন্তু বুড়ো লোকটার অভিজ্ঞতার কাছে দীঘি আবার হেরে গেলো। এমন রোমান্টিক মানুষ দীঘি আগে দেখিনি জীবনে। দীঘি আর বুড়ো দারোয়ান ঘরের মেঝেতে দাঁড়িয়ে, আস্তে আস্তে বুড়ো দারোয়ান এবার দীঘির হাতটা ধরে মাইয়ের উপর থেকে সরিয়ে দিল, এখন দীঘির দুটো দুদু বুড়ো দারোয়ানের সামনে উন্মুক্ত, দীঘির বাদামি বোটা যুক্ত ফরসা গোল বড় বড় দুধ দেখে লালসার একটা টান চোখে ফুটে উঠলো। বুড়ো দারোয়ান দীঘির হাতটা ধরে নিজের ধোনের উপর দিলো, কানে কানে বললো আস্তে আস্তে নাড়াও। দীঘিও বাধ্য বউ এর মত ধোন ধরে নাড়াতে থাকলো, সে যেনো বুঝতেই পারছে না এসব ভ্রম নাকি বাস্তব।  

[Image: Picsart-23-07-03-09-21-12-618.jpg]
[+] 4 users Like Orbachin's post
Like Reply
#9
৫।

বুড়ো দারোয়ান এবার মুখ নামিয়ে দীঘির বুকের কাছে এসে একটা বোটা মুখে নিয়ে চুষতে আরাম্ভ করলো, বুড়োর চোষার অভিজ্ঞতা দেখে দীঘি মুগ্ধ হয়ে গেলো, এমন অসাধারণ চোষা দীঘি আশা করেনি।  বুড়োর কামড়ে দীঘির বোটা যেন শক্ত হয়ে লম্বা হয়ে উঠেছে, দীঘি “উম্ম আহ, আআআআ” করতে শুরু করলো, দীঘির যোনির ভিতর তখন জলের টইটুম্বর। ওই রস দীঘির উরু দিয়ে গড়িয়ে পড়ছে। বুড়ো দারোয়ান পালা পালা করে একবার বা দিক একবার ডান দিক মাই চুষছে…আর অন্য হাত দিয়ে প্লাজোর উপর দিয়েই দীঘির পাছা চটকাচ্ছে। দীঘি সেক্স এর তাড়নায় ভুলেই গেছে সে এইদেশের নামকরা অভিনেত্রী, আর তাকে ভোগ করা এই বুড়ো সামান্য এক দারোয়ান। হটাৎ দীঘির নজর পড়লো ডানদিকের আয়নার উপর, দেখে একটা বয়স্ক লোক তার মাই দুটোকে জোরে জোরে টিপছে টেনে টেনে চুষছে, দুধের বোটা বড় করে দিয়েছে চুষে চুষে, দীঘির হৃদস্পন্দন বেড়ে গেলো এই দৃশ্য দেখে।  বুড়ো দারোয়ানের মুখের লালা দীঘির দুধের বোটাকে পুরো ভিজিয়ে দিয়েছে। মাঝে মাঝে বুড়ো দারোয়ান মুখ থেকে জিভ বের করে বোঁটা দুটোকে চাটছে, ইশশ কি সব করছে বুড়োটা, দেখেই গা দিয়ে বিদ্দ্যুৎ বয়ে যায়, দীঘি দৃশ্যটা দেখে আয়নার ভিতর তাকিয়ে মুচকি মুচকি হাসছে লাগলো, দেখে একটু লজ্জা পেলো ঠিকই সেই সাথে আনন্দও পেলো, দীঘি তখন আর থাকতে পারছিলো না, বুড়ো দারোয়ানের মাথা চেপে ধরলো নিয়ে মাইয়ের উপরে। বুড়ো দারোয়ানের এই চোষার অভিজ্ঞতার সামনে দীঘি নিজে বশ্যতা শিকার করে নিলো, সত্যি বয়স ৬৫ হতে পারে, কিন্তু লোকটা কায়দা জানে চোষার, যেকোনো মেয়ের জল খসিয়ে দিতে পারবে।

কয়েক মিনিট ধরে বুড়ো দারোয়ান দীঘির দুধ দুটো নিয়ে খেলা করলো, বুড়ো দারোয়ান যখন তার দুধ ছাড়লো দীঘি দেখলো তার দুধ দুটো লাল হয়ে গেছে, বোটা দুটো পুরো খাড়া হয়ে ফুলে আছে, আর দুধের বোটার উপর বুড়োর লালা লেগে আছে। আর দুধের উপর কামড় দেয়ায় দীঘির ফর্সা মাইগুলোতে লাল লাল দাগ হয়ে গেছে জায়গায় জায়গায়, বুড়ো দারোয়ানের আঙুলের ছাপ বসে গেছে মাইয়ের উপর। দীঘি তখন রীতিমতো লাল হয়ে গেছে, শরীর গরম হয়ে গেছে তার সাথে সাথে লজ্জা একটু একটু করে কমতে শুরু করেছে।  এবার বুড়ো দারোয়ান নিজের একটা হাত দীঘির প্লাজো দিয়ে সোজাসুজি তার গুদের উপর নিয়ে গেলো। অন্য হাত দিয়ে অনায়স মুনশিয়ানায় প্লাজোটা দীঘির শরীর থেকে আলগা করে নিলো। এরপর যেই তার হাতটা দীঘির নেংটো গুদে গিয়ে পরলো দীঘি একেবারে চমকে উঠলো। বুড়ো দারোয়ান আরাম করে দীঘির নেংটো গুদের উপর হাত বোলাতে লাগলো। বুড়ো দারোয়ান দীঘির নেংটো গুদ আর তার উপরের বাল নিয়ে খেলা করতে লাগলো। কখনো সে দীঘির খোলা গুদটাকে জোর করে নিজের মুঠোতে টিপছিলো, কখনো কখনো গুদের উপর হাতটা রগরাছিলো আর কখনো কখনো গুদের ক্লিটোরিসতে আঙ্গুল দিয়ে রোগরে দিচ্ছিলো। বুড়ো যখন দীঘির কোন্টটাকে আঙ্গুল দিয়ে ঘসচিলো যাতে তার পুরো শরীরটা কেপেকেপে উঠছিলো। বুড়ো দারোয়ান আস্তে করে তার একটা আঙ্গুল দীঘির গুদের ফুটোতে ঢুকিয়ে দিলো। ওহ খোদা!!

দীঘির গুদটা ভেতর থেকে খুব গরম আর মোলায়েম হয়ে ছিলো। গুদের ভেতরে প্রচুর রস ভরা ছিলো। বুড়ো দারোয়ান আস্তে করে নিজের আঙ্গুলটা গুদের ভেতরে আর বাইরে করতে লাগলো। খানিক পরে তার অন্য আঙ্গুলটা দীঘির গুদে পুরে দিলো আর সে আঙ্গুলটাও আরামসে গুদে ঢুকে গেলো। বুড়োর দুটো আঙ্গুলে দীঘির গুদটা চুদতে লাগলো। খানিক পরে দীঘির পুরো শরীরটা শক্ত হয়ে গেলো আর কিছুক্ষণ পরে সে একদম নিস্তেজ হয়ে গেলো। দীঘির গুদ থেকে বেশ খানিকটা রস বেরোতে শুরু করছে। গুদের রসে বুড়োর পুরো হাতটা ভিজে যাচ্ছে। বুড়ো দারোয়ান খানিক সময় থেমে দীঘির গুদে আবার থেকে থেকে দুটো আঙ্গুল ঢুকিয়ে আসতে আসতে ভেতর বাইরে করতে লাগলো। একটু পরেই দীঘি গুদের জল খসালো। দীঘি অবাক হয়ে ভাবলো যে, ধোন, জীভ ছাড়া শুধু আঙ্গুল দিয়ে তার মতো খাসা মালের জল খসিয়ে দিলো!!! এই বুড়োতো বেশ পাকা খেলোয়াড়।

বুড়োর সামনে তখন তাঁর চেয়ে ৪০ বছরের ছোটো, নায়িকা দীঘি সম্পূর্ণ নেংটা। বুড়ো দারোয়ান দীঘির সুন্দর শরীরটার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রইলো, বিশেষ করে তার গুদটা খুব সুন্দর আর ফোলা।কি দাদু! কি দেখছো ওভাবে?”- দীঘির প্রশ্নে ঘোর কাটলো বুড়ো দরোয়ানের। ভাঙ্গা ভাঙ্গা গলায় বললো, “দাদু ভাই, এই লম্বা জীবনে তোমার গুদের মত সুন্দর গুদ আমি দেখিনি। এই বলে দীঘির ভোদায় একটা চুমু খেলো বুড়ো। দীঘি কেঁপে উঠে। আজ দেখো তোমার এই বুড়ো স্বামী তোমাকে কতো মজা দেয়।বলেই নিজের মুখটা দীঘির গুদে নিয়ে গেলো। গুদ চোষা শুরু করলো সে। তার চোষায় দীঘি বার বার কেঁপে উঠছিলো আর হাত দিয়ে বুড়োর মাথাটা চেপে ধরছিলো। বুড়ো দারোয়ান চোষার ফাঁকে দীঘির গুদে আবার একটা আঙ্গুল ঢুকিয়ে দেয়। বুড়োর মনে হল কোনো আগুনের কুন্ডুলিতে আঙ্গুল ঢুকিয়েছি, দীঘির গুদে কদিন আগে ডেলিভারিম্যানের তুফান চালালেও কি হবে তার গুদটা এখনো অনেক টাইটা, মনে হচ্ছিল কোনো কুমারী মেয়ের গুদে আঙ্গুল ঢুকিয়েছে। যাই হোক বুড়ো দারোয়ান নিজের কাজ করে যাচ্ছিলো চোষার ফাঁকে ফাঁকে আঙ্গুল দিয়ে আঙ্গুল চোদা করছিলো দীঘিকে। কখনো এক আঙ্গুল কখনো দুই আঙ্গুল। এভাবে অনেকক্ষণ চলার পর আবার দীঘির গুদ বেয়ে পিছলা কামরস বের হতে লাগলো। বুড়ো দারোয়ান এবার পুরো জিভ ভেতরে ঢুকিয়ে দিলো, দীঘি “উউউউ…করে উঠলো। বুড়ো দারোয়ান পা-দুটো মুড়ে দিয়ে পুরো জিভটা তখন ভেতরে ঘুরিয়ে ঘুরিয়ে স্বাদ নিচ্ছে। দীঘি বুড়োর মাথাটা তখন প্রচন্ড জোরে চেপে ধরলো নিজের গুদের উপর আর শীৎকার দিতে লাগলো। মিনিট পাঁচেক তার গুদে আঙ্গুল চালিয়ে আর জিভের কাজ করে বুড়ো দারোয়ান দীঘির আরও একবার অর্গ্যাজম করিয়ে দিলো। অর্গ্যাজমের সময়ে দীঘির শরীর দুমড়ে মুচড়ে উঠেছিলো। দুই পা দিয়ে বুড়োর মাথাটা চেপে ধরেছিলো এত জোরে, বুড়োর মনে হচ্ছিল তার দম বন্ধ হয়ে যাবে।

আর দেরি না করে নিজের বাঁড়াটা সে সেট করে নিলো দীঘির গুদে। দীঘির গুদের ছেঁদাটা রস গড়িয়ে গড়িয়ে একেবারে হর হরে হয়ে ছিলো আর বুড়ো দারোয়ান একটু আস্তে করে একটা ধাক্কা মারতেই তার বাড়ার মুন্ডীটা পক্ করে দীঘির গুদের ভেতরে ঢুকে গেলো। বুড়ো দারোয়ান তখন দীঘিকে দুইহাতে জড়িয়ে ধরে আস্তে আস্তে নিজের বাঁড়াটা দীঘির গুদের ভেতরে ঢোকাতে আর বের করতে শুরু করলো। দীঘির গুদের ভেতরে তার বাঁড়াটা বেশ টাইট ফিটিঙ্গ ছিলো বলে তাকে বাঁড়াটা ঢোকাতে আর বের করতে একটু জোর লাগাতে হচ্ছিলো। কয়েকটা আস্তে আস্তে ঠাপ মারার পর বুড়ো দারোয়ান একটা জোরে ঠাপ মারলো আর সঙ্গে সঙ্গে তার সাড়ে বাঁড়াটা পুরোপুরি দীঘির গুদের ভেতরে সেঁদিয়ে গেলো। বুড়োর পুরো বাঁড়া গুদে নেবার পর দীঘি খালি একবার আহ করে উঠলো আর নিজের একটা হাত বুড়োর পোঁদের উপরে রেখে একটা আঙ্গুল বুড়োর পোঁদের ভেতরে ঢুকিয়ে দিলো আর এমনি করতে বুড়োর বাঁড়াটা দীঘির গুদের আরও গভীরে ঢুকে গেলো। বুড়ো দারোয়ান তখন তার হাত দুটো দীঘির পীঠের নীচ থেকে বের করে দীঘির পাছাটা দু-হাতে ধরে উপরে দিকে তুলে ধরে একটা আঙ্গুল দীঘির পোঁদের ভেতরে ঢুকিয়ে দিলো। সঙ্গে সঙ্গে দীঘি অহহুহহ করে কোমর তুলে ধরলো আর বুড়োর বাঁড়াটা দীঘির গুদের আরও ভেতরে ঢুকে একেবারে সেট হয়ে গেলো। এরপর দীঘিকে ওমনি করে ওপরে তুলে ধরে গপাত গপাত করে চোদা শুরু করলো। দীঘি তাকে দুই হাত জড়িয়ে ধরে তার গালের সঙ্গে নিজের একটা গাল ঘোষতে ঘোষতে বললো, “চোদো চোদো, দাদু, আরও জোরে জোরে চোদ। ওউ ওউ ওহ আইিীইইই ইসসসস সোনা আমার দাও আরও চেপে চেপে ভরো তোমার বাঁড়াটা আমার গুদের ভেতরে. আজ সারা রাত ধরে আমাকে চুদে চুদে আমার গুদটা ফাটিয়ে দাও। বুড়ো দারোয়ান দীঘির কথাগুলো শুনতে শুনতে ঝপ ঝপ করে ঠাপাতে থাকলো। পুরো ঘরের ভেতরে এই সময় খালি তাদের চোদাচুদির পচপচ পচাত-পচাত আওয়াজ শোনা যাচ্ছিলো। আরও ৫-৭ মিনিট ধরে ঠাপ খাবার পর দীঘি নীচ থেকে শুয়ে শুয়ে বুড়োর চার হাতে পায়ে জড়িয়ে ধরলো আর আস্তে আস্তে দীঘির শরীরটা শক্ত হতে লাগলো। দীঘি বুড়ো দারোয়ানকে দুই-হাত আর দুই-পা দিয়ে জড়িয়ে ধরে বলল, “ওহ আমাআআর রাজাআঅ আআহহাঅ আমার হবেএএ হবেএএ, আমার সুখ জল খোসবে।

এই সব বলতে বলতে দীঘি গুদের জল খোসিয়ে বুড়োর বাঁড়াটা ভাসিয়ে দিলো। দীঘির গুদ জল খোসলেও বুড়োর বাঁড়ার মাল বের হয়নি আর তাই তার বাঁড়াটা টনটন করছিলো; বুড়ো দারোয়ানও গায়ের জোরে লম্বা লম্বা ঠাপ মারতে মারতে দীঘির গুদ চুদতে থাকলো। খানিক পরে দীঘি আবার থেকে থেকে গরম হতে লাগলো আর বলল, “সাবাস দাদু, এইবয়সেও বাঁড়ার কি জোর তোমার!বুড়ো দারোয়ান কোন কথায় কান না দিয়ে চুদতে থাকলো। দীঘি নীচে শুয়ে শুয়ে নিজের কোমর তুলে তুলে তলঠাপ দিতে দিতে আবার গুদের জল খসালো।

এবার বুড়ো দারোয়ান বিছানায় চিত্ হয়ে শুয়ে পড়লো। তার কেউটে সাপের মত ফনা তুলে থাকা, রগচটা বাড়াটা তখন আরও ফোঁশ ফোঁশ করছ। বুড়ো দারোয়ান দীঘিকে আঙুলের ইশারায় নিজের দিকে ডাকলো। দীঘি বুড়োর কোমর বরাবর, দুই পাশে দু’পা রেখে, পা’দুটোকে হাঁটুভাঁজ করে বসে পড়ল। তারপর বুড়োর বাড়ার উপরে খানিকটা থুতু ফেলে ডানহাতে বাড়াটা নিয়ে হ্যান্ডিং করতে লাগল। দীঘি বাড়াটাকে ডানহাতে ধরে নিজের পোঁদটা চেড়ে গুদটা ঠিক বুড়োর বাড়ার মুন্ডির সামনে নিয়ে এলো। বাড়ার মুন্ডিটাকে নিজের গুদের ফাটল বরাবর কয়েকবার ঘঁষে মুন্ডিটাকে পুরে দিলো নিজের গুদের ফুটয়। আস্তে আস্তে বুড়োর রগচটা গোদনা বাড়ার উপর চাপ দিয়ে বসে পড়লো। আর তাতে ওর গরম, গোলাপী, টাইট গুদের সরু ফুটোটাকে চিরে ফেড়ে বুড়োর মাতাল দামড়া বাড়াটা পড়পড় করে আবারও ঢুকে গেল । ঠোঁটে ঠোঁট চেপে “মমমমমম…করে হাল্কা একটা শীত্কার করে দীঘি বললো, “ওরে বাবা গোওওও….!!! কি দুর্দান্ত একখানা অস্ত্র বানিয়েছো দাদু। আমার কোমল, তুলতুলে ফুলের মতো গুদ ফালা ফালা হওয়ার উপক্রম। কেবল ঢুকতেই মনে হচ্ছে খুন হয়ে গেলাম!”

দীঘির এই বিলাপ শুনে বুড়ো দারোয়ান মনে সীমাহীন আনন্দ পেলো। বলল, “আমি ভেবেছিলাম, আমার বুড়ো বাঁড়ার ঠাপে বুঝি দাদুভাইয়ের আরাম হবে না। এতো শান্তি পাচ্ছো দেখে আমার কি যে ভালো লাগছে।হাসতে হাসতে দীঘির চোখের সামনে চলে আসা চুলের একটা গোছাকে কানের পাশ দিয়ে গুঁজে দিয়ে, বামহাতে ওর মাথার পেছনটাকে ধরে ওর মুখটা সামনের দিকে টেনে এনে ওর নিচের ঠোঁটটাকে মুখে নিয়ে চুষতে লাগলো, আর ডানহাতে ওর বাম দুদটাকে টিপে ধরলো। দীঘিও বুড়োর উপরের ঠোঁটটাকে স্মুচ করতে লাগলো। বুড়োর বাড়ার উপরে নিজের শরীরের পূরো ভার দিয়ে বসে পড়ার কারণে তার জংলি, আসুরিক, বুভুক্ষু বাড়াটা চোদনখোর, রসবতী, খানকি দীঘির উপোসী, আঁটো, গরম, চমচমে গুদের অতল তলে হারিয়ে যাচ্ছে। একটা পরিণত কামুকি মাগীর গুদের মতো দীঘির গুদও সব গিলে নিতে পারে। বুড়ো দারোয়ান আদরে দীঘির কমলালেবুর মতো রসালো ঠোঁট চুষছে, আর অন্যদিকে দীঘির নিপুন, সুডৌল, তুলতুলে নরম কিন্তু অতিশয় গরম এক জোড়া পেল্লাই সাইজের সুদৃঢ় দুদকে মনের সুখে চটকাচ্ছে…! বুড়ো দারোয়ান নিজে থেকে ঠাপ মারছিলো না। দেখতে চাইছিলো তার কচি দাদুভাই দীঘি কি করে! একটু পরেই আমার প্রতীক্ষারত দীঘি নিজেই শুরু করল বুড়োর তেজাল বাড়াটার উপর উঠোক-বৈঠক। দীঘি প্রথমে আস্তে আস্তে বাড়ার উপর ওঠা-বসা করতে লাগলো। তারপর নিজের গুদের চাহিদা হয়ত বাড়তে অনুভব করলো। তাই একটু একটু করে ওঠা-বসার স্পীড বাড়াতে লাগলো। এর আগে দু-দু বার ফুল ফেজে় নিজের পরিপূর্ণ গুদ-রসের ফোয়ারা ছেড়ে দেওয়ার কারণেই বোধহয় দীঘির গুদটা এবার বেশ ইজি় হয়ে গেছে। বুড়োর আখাম্বা, ফালের মতো বাড়াটা পুরো ওর গুদে প্রবেশ করছিলো।

তারপর দীঘি বাড়াটাকে চোদার গতি আরও একটু বাড়িয়ে খানিকটা চুদলো। ওর নিজে নিজে এইভাবে বাড়ার চোদন গেলার সময় বেলুনের মতো ওর ভারি দুদ দুটো বেশ ছান্দিক গতিতে ওঠা-নামা করছিলো। কিছুক্ষণ এইভাবে চুদেই ওর জাং দুটো ধরে এলো। তাই দীঘি হোঁফ্ হোঁফ্ করতে করতে বললো, “আমার হয়ে এসেছে দাদু, ওরেহ্ বাবাহ্ রেহ। আমার আবার জল খসবে। বুড়ো দারোয়ান কিছু করছে না দেখে, দীঘি নিজেই উঠানামার স্পিড বাড়িয়ে জোরালো ঠাপ খেতে লাগলো। তারপর কেঁপে কেঁপে আবার জল খসালো। নিস্তেজ হয়ে বুড়োর পাশে শুয়ে পড়লো সে। মাত্র ৩০-৩৫ মিনিটের এই সঙ্গমে দীঘির মনে হচ্ছিলো যেনো অনন্তকাল ধরে চোদা খেয়ে যাচ্ছে।

[Image: Picsart-23-07-05-00-48-27-143.jpg]
[+] 2 users Like Orbachin's post
Like Reply
#10
৬।

মাত্র ৩০-৩৫ মিনিটের এই সঙ্গমে দীঘির মনে হচ্ছিলো যেনো অনন্তকাল ধরে চোদা খেয়ে যাচ্ছে। দীঘির এখনো বিশ্বাস হচ্ছে না বুড়োর মাল আউট হয় নি! এও কি হয়! এতক্ষণ চোদার পরেও কি করে মাল আউট না করে থাকে! যেভাবেই হোক বুড়োর মাল তাকে বের করতেই হবে।  দীঘি এবার বুড়োর বাঁড়ার মুন্ডিটা নিজের ঠোঁটের উপর বোলাতে লাগলো। আস্তে আস্তে গোলাপি ঠোঁট দুটো ফাঁক করে পুচ করে বাঁড়াটা ঢুকিয়ে নিলো। মুখের মধ্যে ঢুকে বাড়ার মুন্ডিটা দীঘির গরম জিভ আর মুখের গরম গরম লালারসে ভিজে বুড়োর খুব আরাম অনুভূত হলো। সে মুন্ডিটাকে দীঘির মুখের মধ্যে নাড়াচাড়া করাতে লাগলো। দীঘি গরম জিভ দিয়ে বড় লিচুর মতো মুন্ডিটাতে লজ্জা লজ্জা ভাব করে জিভ বুলিয়ে দিতে লাগলো। মুন্ডিটা তার মুখের মধ্যে আরো বেশি ফুলে ফুলে উঠলো। বাঁড়ার স্বাদ দীঘির ভালো লাগতে শুরু করেছে। কামে আবিষ্ট হয়ে দীঘি এবার মুখভর্তি মুন্ডিটাকে জিভ দিয়ে কোঁৎ কোঁৎ করে চুষে দিতে দিতে মাঝে মাঝে বাঁড়ার মুন্ডিটাকে দাঁত দিয়ে কামড়ে কামড়ে ধরতে লাগলো। বুড়ো দারোয়ান মুখে “আহ্ আহ্ উঃ” আওয়াজ করতে লাগলো। দীঘি এবার পুরো ধোনটা মুখে দিয়ে ব্লজব দিতে লাগলো। কতক্ষন এভাবে চুষলো জানেনা কিন্তু বুড়ো দারোয়ান যেনো সুখের সাগরে ভেসে যাচ্ছিলো। বুড়ো দারোয়ান বলতে লাগলো, “চোষো দাদুভাই, আরো চোষো। আমার এই হয়ে এসেছে, তোমার মতো পাকা মাগীই পারবে আমার সব মাল টেনে বের করে আনতে।”

তার কিছুক্ষন পর বুড়ো দারোয়ান দীঘির মাথাটা নিজের বাড়ার ওপর চেপে ধরে তার মুখে ঠাপ দিতে শুরু করলো। দীঘির মুখ লালায় ভরে গেছে। মুখ থেকে লালা পরছিল। মুখে বেশ জোরে জোরে ঠাপ দিয়ে যাচ্ছে। দীঘিও পরম আনন্দে পুরো বাড়াটা নিজের মুখে নিয়ে নিচ্ছে। কিছুক্ষণ পরে বুড়ো দারোয়ান, “আঃ আঃ আঃ উঃ আঃ আঃ” করে মাল আউট করলো।  বুড়ো দারোয়ান নিথর ভাবে বিছানায় শুয়ে থাকলো। তার বিশ্বাসই হচ্ছে না, তার চোখের সামনে বড়ো হওয়া সেদিনের পুঁচকে এক মেয়ে; এদেশের জনপ্রিয় মডেল অভিনেত্রী দীঘি তার মতো বুড়ো মরুভূমি যৌবন থেকে টেনে মাল বের করে নিয়েছে। দীঘিও কি দারুণ বুড়োর চোদা উপভোগ করেছে। তারপাশে শুয়ে দীঘি ভাবছিলো, এইবয়সেও একটা বুড়ো তাকে এতো সুখ দিতে পারবে সে চিন্তাও করে নি, আর নগণ্য এক দারোয়ান দিয়ে চুদিয়ে নির্লজ্জ, বেহায়া, রাস্তার বেশ্যাদের মতো এতো আনন্দ সে পাবে সে কল্পনাও কস্মিনকালে করে নি। 

আরো মিনিট দশেক দুজনেই এভাবে শব্দহীন হয়ে পাশাপাশি শুয়ে থাকে। শেষমেশ দীঘিই নিরবতা ভেঙ্গে বলল, “দাদু, এবার চলে যাও। অনেক রাত হয়েছে, তাঁর উপর আলেয়া খালা যদি আচমকা ঘুম থেকে উঠে তোমাকে আমার রুমে দেখে তবে কেলেঙ্কারি হয়ে যাবে।” বুড়ো দারোয়ান জিজ্ঞেস করলো, “তুমি কী করবে এখন দাদুভাই?” “আমি প্রথমে একটা মনমত শাওয়ার নিবো। তারপর হাল্কা কিছু খেয়ে শুয়ে পড়বো।” দীঘি জবাব দিলো। বুড়োর মুখে মুহূর্তেই একটা লালসার হাসির রেখা ফুটে উঠলো, মধুর কণ্ঠে বলল, “আমিও আসি দাদুভাই, একসাথে শাওয়ার নিলে দেশের উপকার হবে। কতটুকু পানি বেঁচে যাবে ভেবেছো!” দীঘি খিলখিল করে হেসে উঠলো, “দেশের পানি বাঁচলেও আমার পানিতে শুষে নেব। তোমার মতলব বুঝিনা ভেবেছো। আজকে আর না, অন্যদিন হবে। এখন চলে যাও।” বুড়ো বিরসবদনে বললো, “ঠিকাছে। আমার দাদুভাই যা বলবে তাই।” 

দুজনেই বিছানা থেকে উঠে বসে। বুড়ো ল্যাংটা অবস্থায় বিছানা থেকে নেমে উঠে দাঁড়ায়। তাকে এবস্থায় রেখেই দীঘি স্বাভাবিক ভঙ্গিতে হেঁটে গিয়ে বাথরুমের দরজা ঠেলে ভেতরে ঢোকে যায়। বড়লোক বাড়ির বিরাট বাথরুম; বিস্তারিত বর্ণনা দিয়ে সময় নষ্ট করার মানেই হয় না। তবে এতক্ষণ চুদা খেয়ে দীঘির মাথা যেনো এলেমেলো হয়ে গেছে; বাথটাব দেখে ওর মনে হচ্ছে বিশাল একটা গুদ। কলগুলো বাড়ার মতো মনে হচ্ছ। সুইচগুলো পুরো ওর মাইয়ের বোঁটার মতো। মহানন্দে ঈষোদষ্ণ জলে শরীর ডুবিয়ে আছে। সাবান জলে সুগন্ধ। হ্যান্ড শাওয়ার ছেড়ে নিজের ভ্যাজাইনা আর উরুতে লেগে থাকা সুকন্ বীর্যপাত ধুয়ে নেয় দীঘি। কচলে কচলে সারা শরীর ধুয়ে নেয়। মিনিট পনেরো ডুবে থেকে বেশ ফ্রেশ লাগছে। লম্বা সময় পর উঠে আসে দীঘি, একটা নরম তোয়ালে দিয়ে নিজেকে জড়িয়ে নেয়; চুল আঁচড়ে আয়নায় ভাল করে নিজেকে দেখে নে।
 
বাথরুম থেকে বেরিয়ে রুমে ঢুকে অবাক হয় যায় দীঘি, বুড়োটা যায় নি, সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় এখনো দাঁড়িয়ে আছে। দীঘি বেরিয়ে আসতেই বুড়ো দীঘির দিকে এগিয়ে যায়। এতক্ষণ ধরে বুড়োর কাছে নিঃপেষিত হয়ে আনন্দ ভোগ করলেও এখন দীঘির আর চোদা খাবার ইচ্ছে নেই; আর দীঘি কোনো স্বস্তা মাগী না যে যখন ইচ্ছা যতবার ইচ্ছা তাকে চুদবে। তাই সে বাধা দেবার স্বরে বলে,

-    দাদু, আজ অনেক হয়েছে আর না। বললাম না চলে যেতে।
-    প্লিজ দাদুভাই, আমার একটা কথা রাখো।
-    কি কথা?
-    এখন মাত্র একটাবার চুদতে দাও, এই জীবনে আর তোমার সামনে আসবো না। প্লিজ , না করো না। প্লিজ।

দীঘি বুঝতে পারে জোর জবরদস্তী করে কোন লাভ নেই। বরং দেখাই যাক, আরেকবার সুযোগ দিলে বুড়ো কি এমন করে। বুড়ো দীঘির টাওয়েল খুলে মেঝেতে ফেলে দেয়। সদ্য পরিষ্কার করে জলের স্পরশে নরম হয়ে যাওয়া ঠোঁটে ঠোট বসিয়ে চুমু খায়। মুখের ভেতর জিব ঢুকিয়ে ওর পুরো রসের অনুভূতি নেয়। তারপর ওকে কিস করতে করতে সোফায় শুইয়ে দেয়। দীঘির নরম বাহুগুলো টিপতে টিপতে ওর বুকের কাছে হাত নিয়ে আসে। খুব আস্তে আস্তে ওর স্তন টেপার গতি বাড়ায়। তারপর বুড়ো দীঘির গলা থেকে ক্লিভেজ হয়ে নাভিতে নামে। পেটে খানিকটা সময় ব্যয় করার পর সে দীঘির নরম ভোদায় আবার মুখ ডুবিয়ে দেয়। এইবার বুড়ো খুবই রাফ ছিল। তাই এতো একটু আগে চুদা খেয়েও দীঘি উত্তেজিত হয়ে পড়ে। কিছুক্ষণের মধ্যেই দীঘি শীৎকার শুরু করে।

বুড়ো দীঘির ভোদায় নিজের ধোন সেট করে ঠ্যালা দেয়। প্রায় অর্ধেকের বেশী ধোন ঢুকে যায়। এখন দীঘি খুব কিছু ফিল করতে পারে না, হালকা একটা ব্যথা আর আরামের মিশ্র শব্দ তৈরি করে। পরের ঠাপে বুড়ো পুরোটাই ঢুকিয়ে দেয়। এইবারও দীঘি একই রকম শব্দ করে তবে সেটা খানিকটা উচ্চস্বরে। বুড়ো দীঘিকে মিশনারি পজিশনে ঠাপাতে ঠাপাতে কিস করতে থাকে। কিছুক্ষণ পর দীঘি নিজের পানি খসায়। বুড়োর সেটা নজর এড়ায় না। তারপর সে দীঘির দুই পা নিচে নামিয়ে দিয়ে পেছন থেকে থাপানো শুরু করে। সাথে সাথে ওর নরম ঘাড় আর পিঠে চুমু খেতে থাকে। এইবার বুড়ো দীঘির কাছে গিয়ে ওকে উপুড় করে শুইয়ে দেয়। তারপর ওর পাছার দাবনা গুলো ফাঁক করে ওর পোঁদের ফুটোয় একটা আঙ্গুল ঢুকিয়ে দেয়। দীঘি তার উদ্দেশ্য বুঝতে পেরে প্রতিবাদ করে উঠে। “না…না…প্লিজ দাদু, ওখানে এখন না।”

ওর কথা শেষ করতে না দিয়েই বুড়ো খুবই জোরে দীঘির একটা পাছায় হিট করে। সেক্সের সময় মাঝে মাঝে এইখানে চাপড় খেলেও জীবনে কেউ এত জোরে ওকে আঘাত করে নি। দীঘির মনে হয় একটা গরম লোহার টুকরা ওর পাছার দাবনা বেয়ে মাথায় উঠে গেল। এইবার বুড়ো ওর কানে কাছে মুখ এনে বলল, “এই পোঁদটাই তোমার আসল সম্পদ দাদুভাই। আগলে রেখো, নয়তো রাস্তাঘাটে যে কেউ যখন-তখন এই পোঁদের উপর হামলে পড়তে পারে।” বুড়ো নিজের ধোন দীঘি পোঁদের ফুটোতে ফিট করে ঠ্যালা মেরে প্রায় পুরোটায় ঢুকিয়ে দেয়। দীঘি মনে হয় কোন মোটা বাঁশের খুটি ওর পেছনে ঢুকে যাচ্ছে। সাথে ওর পোঁদের ভেতরে সব পেশি ছিঁড়ে স্লাইসে পরিণত হচ্ছে। দীঘি ব্যথায় চিৎকার করে উঠে। কিছুক্ষণ ঠাপ খাবার পর দীঘির পোঁদ প্রায় অবশ হয়ে যায়। দীঘির পাছায় মিনিটে ৩০-৩৫টা ঠাপ পড়ছে। দীঘি দীঘি রীতিমতো গলা ফাটিয়ে চিৎকার করতে শুরু করলো, “ওওওবাবাবা…রেরেরে….মরেরেরে গেলামমরেররের…দাদু,  তোমার পায়ে পড়ি… ছেড়ে দাও…” বুড়ো খ্যাঁক খ্যাঁক করে বলল, “আহহহা দাদুভাই, একটু সুখ পেটে গেলে শুরুতে একটু কষ্ট পেতে হয়, একটু সহ্য করো।”

বুড়ো দুই হাত দিয়ে দীঘির দুধ দুইটা আচ্ছামতো চটকাতে চটকাতে গদাম গদাম করে রাক্ষুসে ঠাপ মেরে দীঘির পাছা চুদতে লাগলো। কয়েক মিনিট হয়ে গেলো। বুড়ো আগের মতোই প্রচন্ড গতিতে দীঘির পাছা চুদছে। দীঘি চিৎকার করতে করতে ক্লান্ত হয়ে গেছে, এখন ফোঁপাচ্ছে। হঠাৎ দীঘির শরীর থরথর করে কেঁপে উঠলো, “দাদু, আমার হাগু পেয়েছে জলদি ধোন বের করো। আমি হাগবো”  বুড়ো দীঘির কথাকে পাত্তা না দিয়ে বললো, “তোমার অভিজ্ঞতাঁর বড্ড অভাব দাদুভাই, তোমার এখনো হাগা পুরোপুরি ধরেনি।” দীঘি রাগতস্বরে বললো, “দাদু, সত্যি বলছি, গু আমার পাছার ফুটোয় চলে এসেছে।” বুড়ো বলল, “গু নিয়ে তোমাকে ভাবতে হবে না। সময় হলে আমিই পাছা থেকে ধোন বের করে নিবো।”  বুড়ো আরো ২ মিনিটের মতো দীঘির পাছা চুদে ধোন বের করে নিলো। এই ২ মিনিট বোধহয় দীঘির জীবনের সবচেয়ে কষ্টকর সময়। দিপু পাছা থেকে ধোন বের করে সরে যেতেই দীঘি ভরভর করে হেগে দিলো, হাগার সাথে দীঘি ছড়ছড় করে মুতেও দিলো। ছিঃ ছিঃ একেবারে বিচ্ছিরি এক অবস্থা। বুড়োর ধোনের ঘাটাঘাটিতে গু একদম নরম হয়ে গেছে। দীঘির পাছার ফুটো বের হয়ে দলায় দলায় মেঝেতে পড়ছে। দীঘি হাগা শেষ করে নেতিয়ে গেলো। বুড়োর চোদা এখনো শেষ হয়নি। সে আবার দীঘির পাছায় ধোন ঢুকিয়ে চুদতে শুরু করলো। দীঘি এখন আর ফোঁপাচ্ছে না। আর কতো ফোঁপাবে। বেচারী নিথর হয়ে চোদন খাচ্ছে। বুড়ো এবার দীঘিকে টেনে নিয়ে গু থেকে সরিয়ে বিছানার আরেকটু কিনারায় শোয়ালো। তারপর দীঘির পাছায় ধোন ঢুকিয়ে আবার চুদতে আরম্ভ করলো। এবার দীঘির আর কষ্ট হচ্ছে না। দীঘির পাছা বুড়োর ধোনের মাপমতো হয়ে গেছে। এখন বুড়ো যেভাবে খুশি পাছা চুদুক, বেবির ব্যথা লাগবে না। দীঘির যখন মনে হচ্ছিল এই পোঁদ চুদা আর শেষ হবে না তখন বুড়ো ওর পোদ থেকে ধোন বের করে নিয়ে ওর পিঠের উপর মাল ঢেলে দেয়।  বুড়ো ধোন বের করে বলে, “আমি গরীব, নয়তো আমার যত সম্পত্তি ছিলো সব তোমার নামে লিখে দিতাম দাদুভাই। এতো শান্তি আমি আমার জীবনে পাই নি। ”

দীঘি উঠে দাঁড়াতে গিয়ে টের পায়ে ব্যথায় দাঁড়াতে পারছে না। টেনে টেনে নিজেকে আয়নার সামনে নিয়ে দীঘি নিজের পোঁদের ফুটো দেখার চেষ্টা করে; যতটুকু দেখতে পায় তাতে সে অবাক হয়ে যায়। দীঘির পোঁদ একটা মুখের সমান হাঁ হয়ে আছে আর পুরো অংশটা স্ট্রোবেরির মত হয়ে আছে। আর সামান্য পরিমাণ গুও লেগে আছে। এইবার বুড়ো এগিয়ে এসে টিস্যু দিয়ে ওর পোঁদের পটি মুছে দেয়। তারপর ওর ঠোঁটে চুমু খায়। যেনো কিছুই হয় নি এমন একটা ভাব করে বুড়ো নিজের কাপড় পরে রুম থেকে বেরিয়ে যায়। দীঘি বিধ্বস্ত শরীরে কোনোরকমে নিজের রুমের দরজা লাগিয়ে সোফায় এসে লুটিয়ে পড়ে । তার মনে হচ্ছে তার শরীরের প্রত্যেকটা কোষে বুড়োর ধোন গেঁথে গেছে। সে কল্পনাও করে নাই তার দেয়া শেষ সুযোগে বুড়ো তাকে এভাবে বিধ্বস্ত করে ফেলবে। তার পোঁদের উপর এমন গজব পড়বে সে চিন্তাও করে নি। প্রচন্ড ক্লান্তি আর যন্ত্রণায়, নিজেকে পরিষ্কার করার কথা তো দূরে থাক, বিছানায় পড়ে থাকা তার হাগুও পরিষ্কার করতে ইচ্ছে করে না দীঘির। দীঘির মন চাচ্ছে অনন্তকাল শুয়ে থাকতে, শরীর নাড়ার ছিটেফোঁটা শক্তিও তার নেই।



[Image: Picsart-23-07-04-23-28-42-143.jpg]
[+] 5 users Like Orbachin's post
Like Reply
#11
Darun boss
Like Reply
#12
Osadharon
Like Reply
#13
osadharon, onek din por erokom erotica porlam. hats off to you. chalye jan, oke sudhu low class manusder din chodar janya. give her low class men for gang bang. no upper class men please.
Like Reply
#14
মা ছেলের গল্প লিখুন
Like Reply
#15
সেরার সেরা  clps পুরো জমে ক্ষীর 

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#16
তুশির রোমাঞ্চকর চুদাচুদি চাই নিজামের সাথে যেখনানে তুশির শ্বাশুড়ি তুশির চুদাচুদি গোপনে করতে হেল্প করবে আর স্বপ্ন দেখবে আলমের ঘুমের ভিতর তুশি দুই পা ফাক করে কাকে যেন দিয়ে গুদ চুষাচ্ছে আর গুদ চুষে চুষে তুশি কে পাগল করচে পরে দেকবে ঘুমের ভিতর যেটা আলম কখনো করিনি তুশির সাথে সেটা হলো তুশির পাছাটা জিব দিয়ে চেটে খাচ্ছে আর তুশি ছটফট করছে চোদাচুদির করার জন্য। তুশিকে সব শেষে দেখবে মজা করে বাড়া চুষছে আর বারা চুষে দেওয়ার পর জরিয়ে ধরে বাড়া টা তুশির গুদের ভিতর ডোকাচ্ছে আর বের করছে। ২ জন ২ জনকে বালোবাসছে। এটা স্বপ্ন দেখবে গুমের ভিতরে আলম। টিক তেমন করে ওই সময় তুশি নিজামের চুদাচুদি চলবে সাফিয়া বেহম তুশির শ্বাশুড়ির

গৃহবধুর গোপন প্রেম -চটি
[+] 1 user Likes smart3boy's post
Like Reply
#17
(12-09-2023, 06:27 PM)smart3boy Wrote: তুশির রোমাঞ্চকর চুদাচুদি চাই নিজামের সাথে যেখনানে তুশির শ্বাশুড়ি তুশির চুদাচুদি গোপনে করতে হেল্প করবে আর স্বপ্ন দেখবে আলমের ঘুমের ভিতর তুশি দুই পা ফাক করে কাকে যেন দিয়ে গুদ চুষাচ্ছে আর গুদ চুষে চুষে তুশি কে পাগল করচে পরে দেকবে ঘুমের ভিতর যেটা আলম কখনো করিনি তুশির সাথে সেটা হলো তুশির পাছাটা জিব দিয়ে চেটে খাচ্ছে আর তুশি ছটফট করছে চোদাচুদির করার জন্য। তুশিকে সব শেষে দেখবে মজা করে বাড়া চুষছে আর বারা চুষে দেওয়ার পর জরিয়ে ধরে বাড়া টা তুশির গুদের ভিতর ডোকাচ্ছে আর বের করছে। ২ জন ২ জনকে বালোবাসছে।  এটা স্বপ্ন দেখবে গুমের ভিতরে আলম। টিক তেমন করে ওই সময় তুশি নিজামের চুদাচুদি চলবে সাফিয়া বেহম তুশির শ্বাশুড়ির

গৃহবধুর গোপন প্রেম  -চটি

একটা গল্প পরীমনিকে নিয়ে হলে কেমন হয়?
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)