Thread Rating:
  • 10 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Gay/Lesb - LGBT রূপান্তর
#1
Rainbow 
পরিবর্তনটা আমি কয়েক সপ্তাহ ধরেই লক্ষ্য করছিলাম। প্রথমে পাত্তা দেই নি। কিন্তু এখন আমলে না নিয়ে পারছি না। পরিবর্তনটা একই সাথে শারিরীক এবং মানসিক। এটা নিয়ে কথা বলার আগে আমার ব্যাকগ্রাউন্ড হিস্টোরি নিয়ে কিছু বলি।

আমার বয়স এখন ২০। ছিপছিপে গড়নের এই দেহ মাত্র পাঁচফুটের গণ্ডি পেরিয়েছে। ছেলেদের উচ্চতা নাকি ২৫ বছর পর্যন্ত বাড়ে। সেই আশায় আছি। তবে দৈহিক উচ্চতার বৃদ্ধির টেনশনের চেয়ে আমি বেশি চিন্তিত আমার দেহের নিচের অঙ্গটিকে নিয়ে। যেটি নিয়ে সকল পুরুষজাতের গর্ব সেই পুরুষাঙ্গটিকে নিয়ে আমার গর্ব করা হচ্ছে না। আমার এই অঙ্গটি ছোটকালেও যেমন আকৃতির ছিল এখনও অনেকটা তেমন রয়েছে। শুধু খৎনা করার ফলে মুণ্ডিটা এখন স্পষ্ট থাকে। এই আর কি। উত্তেজিত হলে এর দৈর্ঘ্য কত তা একবার ফিতা দিয়ে মেপেছিলাম। মাত্র আড়াই ইন্চি। আর শিথিল হলে তো তা হাফ ইন্চি হয়ে যায়। শীতকালে অনেকসময় আমার দেহের ভেতরেও ঢুকে যায়। পেশাব করার সময় জিনিসটাকে টেনে বের করে আনা লাগে তখন। এটাকে আসলে বাড়া বললে পুরুষজাতিকে অপমান করাই হবে। তাই আমি নুনু বলি। আমার ছোট নুনু নিয়ে আমার মাও টেনশনে ছিলো। ছোটকালে যখন আমার মা আমাকে ল্যাংটা করে গোসল করাত তখন প্রায়ই নুনুতে হাত দিয়ে বলত, তোর নুনু খাড়ায় নাকি?

তাই বলে আবার এটি ভাববেননা ছোটকাল থেকেই আমি সমকামি, ছেলেদের প্রতি আকর্ষণ রয়েছে। বরং আমার মেয়েদের প্রতি আকর্ষণ যথারীতি বয়ঃসন্ধি কাল থেকেই শুরু হয়। মেয়েদের ফ্রকের ভেতর থেকে জানান দেওয়া উঠন্ত স্তন আমার মনে দোলা দিত। বড় বড় আপু আন্টিদের ভরাট দুধ দেখে কেন যেন আমার নুনু শক্ত হয়ে যেত। বয়স যখন আমার বারো তখন একদিন রাতে স্বপ্ন দেখলাম যে আমার পস্রাব ধরেছে। কিন্তু কোথাও টয়লেট পাচ্ছিলাম না। প্যান্টেই করে দেই। ঘুম ভেঙ্গে দেখি আমার লুঙ্গি ভিজে গেছে। ভাবলাম এটা আবার কোন রোগ। এই বয়সে এসে বিছানায় পস্রাব। কঠিন কোন অসুখ কিনা ভয়ে গোপন করে গেলাম সবার কাছ থেকে।

আমি চুপচাপ শান্ত প্রকৃতির ছেলে। মানুষের সাথে মিশি কম। বন্ধুবান্ধব সেরকম ক্লোজ কেউ নেই। তাই এই বয়সে ছেলেদের শরীরে যে শারীরিক পরিবর্তন আসে এবং যৌনতার বিষয়গুলো বন্ধুদের কাছ থেকে শেখাও হয় নি। ক্লাসের পেছনের বেঞ্চে খারাপ দুষ্টু ছেলেদের ফিসফাস কথা কানে আসত। "বাল", "ধন", "ভোদা", "দুধ", "মাল", "ফ্যাদা", "খেঁচাখেঁচি", "চুদাচুদি" এসব নতুন নতুন শব্দ শুনতাম। বাথরুমের দেয়ালে এসব লেখা দেখতাম। এগুলো যে খারাপ কিছু তা বুঝতে পারতাম। কিন্তু অর্থ বুঝতাম না। আমি আমার নিজের দুনিয়ায় থাকতাম। তবে লক্ষ্য করতাম এসব কথা শুনলে আমার নুনুটা শক্ত হয়ে যেত আর প্যান্টের চেইনের পাশের কাপড়ে হালকা ভেজা ভেজা দাগ বসে যেত।


যৌনতার আমার প্রথম হাতে খড়ি হয় ক্লাস সেভেনে বার্ষিক পরীক্ষায় গ্রামে গিয়ে।
[+] 3 users Like ven0m's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
অসাধারণ হচ্ছে চালিয়ে যান
Like Reply
#3
সেবার বার্ষিক পরীক্ষার পর লম্বা ছুটি পেয়ে গ্রামে ঘুড়তে গিয়েছিলাম। গ্রামে আমার এক চাচাতো ভাই থাকত। সেও আমার সমবয়সী। তবে একটু ইচড়ে পাঁকা। একদিন রাতে সে আমাকে ইংরেজী বইয়ের একটা লাইন পড়তে বলল। লাইনটা ছিল অনেকটা এরকম - 
So the woman asked the blind man......
তো আমি বললাম, সো দ্যা উইম্যান আসকড দ্যা ব্লাইন্ড ম্যান.... 
এটা শুনে সে হাসতে হাসতে শেষ। আমি জিজ্ঞেস করাতে সে হাসতে হাসতেই বলল, তুই কিছু বুঝিস নাই?
আমি প্রথমে বুঝি নাই। পরে ক্লাসের পেছনে ভাসা ভাসা শব্দ গুলোর কথা মনে পরে গেল। সো দ্যা এটা শুনতে অনেকটা "চোদা" এর মত শোনায়। আমি না বুঝার ভান করে রইলাম।

পরেরদিন ভর দুপুর আমার ভাইটি আমাকে বলল, চল খালের কাছ গোসল করে আসি।
আমিও লুঙ্গী গামছা নিয়ে ওর সাথে রওনা হলাম। খালের কাছে যাবার আগে একটা বাগানের মধ্যে দিয়ে যেতে হয়। বাগানটা একটু নির্জন। আর এই ভরদুপুরে এখানে কেউ আসে না বললেই চলে। আমাকে ভাইটি টেনে নিয়ে আরেকটু নির্জন কোণায় নিয়ে গেল। 
"কিরে এখানে আবার কি?" আমি বললাম।
"তোরে একটা জিনিস দেখামু আইজ।" বলেই সে তার লুঙ্গির গোজ থেকে একটা ছবির মতন কি একটা বের করল। তারপর ওটাতে কেমন যেন একটা চুমু দিয়ে আমার দিকে বাড়িয়ে দিল। "দ্যাখ এইটা"।
"কার ছবি এটা?" বলে আমি ছবিটা হাতে নিলাম। দেখার পর আমার চক্ষু চড়ক গাছ। রঙীন একটা ছবি। ছবিতে একটা মেয়ে আর একটা ছেলে পাশাপাশি দাড়িয়ে আছে। মুখ ক্যামেরার দিকে নেই। তাদের একপাশ দেখা যাচ্ছে শুধু। তবে যেটা আমার হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছে সেটা হলো ছবির ছেলে মেয়ে কারও শরীরেই একসুতা পরিমাণ কাপড় নেই। দুজনেই সম্পূর্ণ নগ্ন। মেয়েটির চুল তার কাঁধ ছুয়েছে। তার পুরুষ্ট স্তনের পাশ দেখা যাচ্ছে। বোটার চারপাশটা কালো। বগলের হালকা কালো দাগ। নিচে তার পেটে কোন মেদ নেই। এরপর কোমড়ের কাছে ফাঁটা দাগের সাদা সাদা রেখা। এরপুর তার মোটা পাছার মাংস। পাছার উল্টো পাশেই যেখানে মেয়েটির নুনু থাকার কথা সে জায়গাটা কালো পশম দিয়ে ভরা। এরপর সুডৌল পা নিচে নেমে গেছে হাটুতে গিয়েই ছবিটা শেষ। 

আপনারা বিশ্বাস করবেন না আমার হাত হাটু পা সেই মুহুর্তে কেমন কাঁপা কাপতেছিল। এই প্রথম আমি কোন মেয়ের উলঙ্গ ছবি দেখলাম। পাশেই থাকা ছেলেটি ছিপছাপ গড়নের। তবে যেটি দৃষ্টি কেড়ে নেয় সেটি হল ছেলেটির নুনু যেন কোন মন্ত্রবলে ছয় ইঞ্চি লম্ব হয়ে সটান দাড়িয়ে আছে। নুনুটির মাথা মেয়েটের নিতম্বকে স্পর্ষ করে আছে। ব্যস এইটুকুই ছিলো ছবিটি। কিন্তু এই ছবিটা আমি কোনদিনও ভুলতে পারব না। আমি এত বছর পরও এটি পুরোপুরি বর্ণনা করতে পারলাম। ছবিটি আমার মনে গভীর দাগ কেটে রেখে দিয়েছিল। এই ছবির মাধ্যমেই আমার যৌনতার দৃষ্টি খুলে গেল। 

ছবিটি নিয়ে দেখছিলাম। কিভাবে যে সময়ে কেটে গেল বুঝতেই পারলাম না। হঠাৎ আমার চাচাত ভাইটি ছবিটি কেড়ে নিল হাত থেকে। মুচকি মুচকি হেসে বলল,
"কি দেখলি? পোলা মাইয়া ল্যাংটা হইয়া কি করব ক তো?
আমি ঘোরের মধ্যে ছিলাম।
"ভোদাই কোনহানকার। ওরা চুদাচুদি করব। পোলাডা ওর নুনু মাইয়ার ভোদার মধ্যে ঢুকাইবো।"
ভাইটির মুখে এসব খিস্তি শুনে আমি অবাক হয়ে গিয়েছিলাম। তবে তখন আমার কাছে খারাপ লাগছিল না এসব শুনে। কেমন যেন নিষিদ্ধ একটি আনন্দ পাচ্ছিলাম। আমি অবাক হয়ে গেলাম যে ছবিটা দেখার পর আমার নুনুটা লুঙ্গির ভেতরে শক্ত হয়ে দাড়িয়ে আছে।
ছোট একটি গাছের ডালে ছবিটি সেট করে চাচাত ভাই বলল, "মাল আউট করছোস কখনো?"
আমি মাথা নাড়াতে সে বলল, "আয় তোরে এটা শিখাই। দেখবি অনেক মজা পাবি।"
এই বলে সে তার লুঙ্গিটি খুলে ফেলল। অবশ্য স্যান্ডো গেঞ্জি থাকায় তাকে পুরো নগ্ন বলা যাবে না।
 
[+] 2 users Like ven0m's post
Like Reply
#4
অনেক আনন্দ পেলাম
Like Reply
#5
লুঙ্গিটি খুলে সে আমার দিকে ফিরল। আমার দৃষ্টি আবারও চড়ক গাছ। ওর নুনুটি অনেকটাই ছবিতে থাকা ছেলেটির মত। লম্বা মোটা। যেখান দিয়ে হিসু বের হয় সেখানে কিছু একটা আঠার মত বের হয়ে রোদের আলোয় চিকচিক করছে। খৎনা করা মাথার নিচে ওর নুনুর কালো চামড়াতে রগগুলো ফুলে টনটন করতেছে। এর পেছনে ঘন পশমের জঙ্গল।
"তোর লুঙ্গি খুল হারামজাদা।" ওর গালিতে ঘোর কাটল। খুলে ফেললাম আমারও লুঙ্গি।


"কি রে। তোর ধন দেখি ছোট। চিকন। আর আমার টা দ্যাখ।" বলে সে কোমড় দুলিয়ে তার ধন নাচাতে লাগল। এর ফলে তার নুনুর মাথায় থাকা আঠালো রসটি ঝুলতে ঝুলতে নিচে পড়তে লাগল।
"তোর বউতো তোর চোদা খাইয়া মজা পাইব না। বড় ধন হইলে মাইয়াগো ভোদার অনেক ভেতরে ঢুকানো যায়।" বলেই সে তার দুহাতে থুতু নিয়ে নুনুটি কচলাতে লাগল।
"তোর দুই হাতে থুতু দিয়া হাত পিছলা কর। তারপর আমার মত এমনে ডলতে থাক। দেখবি ভালা লাগব।" সে খেঁচতে খেঁচতে ছবির কাছে চলে গেল।
আমি তার কথা মত দু হাতে থুতু নিলাম। এরপর দু হাত দিয়ে আমার দাড়ানো ছোট্ট নুনুটাতে মাখালাম। এবং খেঁচতে শুরু করলাম।
"এদিকে আয়। ছবি দ্যাখ।" চাচাতো ভাইটি ডাক দিল
আমিও ওর পাশে দাড়ালাম। 

"খানকি মাগি। চুতমারানি মাগি। আমার ধন দিয়া তোরে চুদমু মাগি। তোরে ল্যাংটা কইরা তোর দুধ টিপমু। তোর সোনা চাটমু। তোরে দিয়া আমার ধন চুষামু। খানকি মাগি। তারপর আমার ধনডা দিয়া তোর ভোদার ভিতর ঢুকাইয়া দিমু। তোরে ফালাইয়া চুদমু। আমার মাগী। আয় সোনা আয়। আমার ধনডারে আদর কর।" এরকম অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে লাগল সে। এসব শুনে যেখানে আমার মিইয়ে যাবার কথা, ঘৃণিত হবার কথা সেখানে আমার উল্টো ভালো লাগতে লাগল। আমার হাত চালানো আরও দ্রুত হয়ে গেল। 

চোখের সামনে একটি যুবতী নগ্ন মেয়ে, কানে আসছে ভাইটির নোংরা কামুক খিস্তি আর হাত সমানে চলছে আমার ছোট্ট নুনুর উপর। আমি তখন যেন কোন রোলার কোস্টারে চড়তেছি। আশেপাশে আর কোন কিছুই যেন আমার ত্রিসীমানায় নেই। আগের মতনই রাতে যেরকম স্বপ্ন দেখতাম যে পস্রাব পেয়েছে, সেরকমই একটা অনুভূতি সৃষ্টি হল আমার। সেই অনুভূতিটা আস্তে আস্তে তীব্র হতে লাগল। নগ্ন মেয়ে - ভরাট স্তন - ভরাট পাছা - যোনীকেশ - নষ্ট ছেলেমেয়ের খিস্তি - নুনুর উপর ঘর্ষণ। তীব্র থেকে তীব্রতর। আমার কি যেন হয়ে যাচ্ছে। পা হালকা হয়ে যাচ্ছে। চোখে ঝাপসা দেখছি। অজ্ঞান হয়ে যাব নাকি? হঠাৎ করে মনে হল আমার পুরো আয়ুটা আমার নুনুতে এসে জমা হয়েছে। 

এবং আমি পস্রাব করে আমার আয়ু বের করে দিলাম। 

কিন্তু এ কিরকম পস্রাব। পস্রাব করার সময় তো এত আনন্দ হয় না। আনন্দে চিৎকার করি না। আনন্দের ঘোর কাটার পর নিচে তাকিয়ে দেখি সাদা সাদা ভাতের মাড়ের মত কি যেন নিচের ঝোপের পাতার উপর পড়ে আছে। আমার নুনু থেকে তখনও টপটপ করে সাদা আঠা বের হচ্ছে। বুঝলাম এটাকেই মাল বলে। পাশে তাকিয়ে দেখি আমার ভাইয়ের দেহ বাকিয়ে উঠছে। বুঝলাম আমার যেরকম অনুভূতি হয়েছিল ওরও সেটি হচ্ছে। আমি কৌতুহলের সাথে দেখতে লাগলাম। 
খেঁচতে খেঁচতে হঠাৎই পিচকিরির মত ওর লম্বা ঠাটানো ধন থেকে সাদা সাদা মাল বের হচ্ছে। মালগুলো দূরে গাছের কাণ্ডে গিয়ে পড়ছে। এরকম সাত থেকে আটবার মালের ধারা বের করার পর ও ঠাণ্ডা হল। তারপর আমার দিকে তাকিয়ে হেসে বলল,

"এটারেই বলে হাত মারা। তোরা আজ শিখাইয়া দিলাম। মজা লাগছে না?"

আমি লজ্জায় আর কিছু বললাম না।

"মাইয়া পাইলে হাত মারা লাগত নারে। একেবারে ডিরেক্ট ভোদায় ঢুকাইয়া মাল ছাড়া যাইত। আহহহ কি শান্তি।" বলে সে লুঙ্গিটা পড়ে নিল। ডাল হতে ছবিটা নিয়ে সেটাতে আরেকবার চুমু দিয়ে লুঙ্গির গিটে লুকিয়ে আমাকে বলল, "চল গোসল করি গিয়া। ফরজ গোসল। হা হা হা।"
Like Reply
#6
সেই থেকে শুরু আমার যৌন জীবন। যৌনতার বিশাল জগতে আমার অনুপ্রবেশ ঘটল। আমার চোখ খুলে গেল। সাথে সাথে রাতের বেলা লুঙ্গির গিটও।

তবে আমার স্বভাব কিন্তু বদলায় নি। আগের মতনই চুপচাপ। অমিশুক। বন্ধুদের দেখতাম নিজেদের মধ্যে ব্লু ছবি শেয়ার করত। একসাথে বাথরুমে গিয়ে মাল আউট করে আসত। আমি এসবে যেতাম না। গ্রামেও যাওয়াও কমে গেল। ঐ চাচাতো ভাইয়ের সাথে আর তেমন যোগাযোগ থাকলো না। ফলে আমার যৌনজীবনের exploration সবটাই একা একাই করতাম। 

বাসায় কেউ না থাকলে ল্যাংটা হয়ে নুনু খেঁচতাম। নুনু খেঁচার সময় ঐ ছবির মেয়েকে কল্পনা করতাম। গোসলের সময় আব্বুর রেজর দিয়ে বাল চাঁছতাম। এরপর সাবান দিয়ে হাত পিছলা করে নুনু খেঁচা। রাতের বেলায় আব্বুর পাশে ঘুমাতাম। তাই ল্যাংটা হয়ে শব্দ করে খেঁচার অবকাশ ছিলো না। তখন ডান হাতটা লুঙ্গির ভেতর ঢুকিয়ে নীরবে কাজ চালিয়ে যেতাম। 
আমি আবিষ্কার করলাম যে নুনুর নিচের চামড়াটা (ফ্রেনুলাম বলে এটাকে) ডললেও মজা পাওয়া। হাতের তালু দিয়ে মুণ্ডিটা ঘষলে সাংঘাতিক অনুভূতি সৃষ্টি হয়। দুহাত দিয়ে মুষ্ঠি করে ভোদার মত কল্পনা করে লিঙ্গ চালনা করে মাল আউট করলেও অস্থির আনন্দ পাওয়া যায়। হস্তমৈথুনের সময় এক হাত দিয়ে বিচিদুইটা ধরে টান দিয়ে রাখলে অনেক ভালো লাগে। সাবানের বদলে তেল নিয়ে মালিশ করাটা আরও ভাল।

এভাবে আস্তে আস্তে আমার হস্তমৈথুন শিল্প বিকশিত লাভ করে। হস্তমৈথুনের সময় ঐ এক মেয়েতে আর সীমাবদ্ধ থাকলাম না। আমার মনের কল্পনায় এবার লিঙ্গকে ঢুকাতে লাগলাম ক্লাসমেট মেয়ের ভোদায়। রাতের বেলার কল্পনায় প্রতিবেশী ঐ আপুটি নগ্ন হয়ে আমার বিছানায় শুয়ে পড়ে। ধীরে ধীরে তা আরও বিকৃতি হতে থাকে। বন্ধুর আম্মুর বিশাল দুধ দেখে বাসায় এসে সোজা বাথরুমে ঢুকে পরি। মনে মনে উনাকে লেংটো করে ঢুকে যাই উনার গুদে। 

তবে ধর্মীয় বোধের কারণে প্রতিবার বীর্যপাতের পর একধরণের অপরাধবোধ এসে গ্রাস করত। সাথে সাথে প্রতিজ্ঞা করতাম আর করব না হস্তমৈথুন। কিন্তু যৌবন জ্বালা যে বড়ই জ্বালা। এর আগুন যে সহজে নিভে না। কয়েকদিন লিঙ্গে হাত দেওয়া থেকে বিরত থাকার পর যেন আমার যৌন ক্ষুধা আরও তীব্র হয়ে যেত। তখন ঐ সুন্দরী আপু বা ডবকা আন্টি দূরে থাক, বাসায় কাজ করা ঐ নোংরা শাড়ি পড়া বুয়ার পেটিকোট আলগা করে তার গন্ধময় ভোদায় আমার গরম নুনু ঢুকাতেও কল্পনায় বাধত না। 

বুয়া প্রসঙ্গ আসাতে মনে পরে গেল। বুয়াদের প্রতি সব ধনওয়ালাদেরই বোধহয় একটা স্বভাবজাত আকর্ষণ থাকে। এরকারণ বোধহয় এদেরকে সহজে চুদা যায়।আমি দুইবার চুদার বেশ কাছাকাছি গিয়েছিলামও। 
[+] 1 user Likes ven0m's post
Like Reply
#7
তখন আমি কলেজ পড়ি। আগের মতই কল্পনা, হস্তমৈথুন, অনুশোচনা, আবার কল্পনা, হস্তমৈথুন এই দুষ্টচক্রে কাটছিল আমার জীবন। আমাদের বাসায় এক বুয়া কাজ করত। তার মেয়েকে কয়েকবছর আগে আমাদের বাসায় রাখা হয়েছিল বান্ধা হিসেবে। সেসময় ওর প্রতি আমার দৃষ্টি পরে নি। তখনও আমার যৌনতা ছিল ঐছবিতে থাকা মেয়েটিকে নিয়ে। তবে কলেজে পড়া অবস্থায় একদিন খেয়াল করি মেয়েটিকে। ওর চেহারা কাটিং যেন ঠিক ছবির ঐ মেয়েটির মতনই। এরপর থেকে ওকে মনে করেই হস্তমৈথুন করতাম।
একদিন বাসায় কেউ ছিলো না। আমিও কলেজ যাই নি। হস্তমৈথুনের অনুশোচনায় কয়েকদিন পার হয়ে গিয়েছিল। কিন্তু কামের জ্বর যেন থার্মোমিটারের সীমা অতিক্রম করে ফেলেছিল। জ্বরের ঘোরেই আমি মেয়েটিকে আড়ালে দেখছিলাম। ভাবলাম একটা রিস্ক নিয়েই ফেলি। কি আছে আর জীবনে। আমি বাথরুমে ঢুকলাম। ঢুকে সব কাপড়চোপড় খুলে উলঙ্গ হয়ে গেলাম।এর পর আমার লিঙ্গটা নিয়ে খেলতে লাগলাম। বাথরুমের দরজা খোলাই রাখলাম ইচ্ছে করে। উদ্দেশ্য ছিল, কোন কারণে যদি মেয়েটে ঢুকে পড়ে আর আমাকে নগ্ন দেখে তখন ওকে জড়িয়ে ধরে convince করব। 
কি সব হাস্যকর প্ল্যান ছিলো আমার!!!
যাইহোক মেয়েটা আর ঢুকেনি বাথরুমে। ঐদিকে আমারও হয়ে আসছিল। মাল আউট করার পর অনুশোচনায় আক্রান্ত হয়ে গেলাম। দ্রুত জামা কাপড় পরে বের হয়ে গেলাম। মেয়েটির বিয়ের জন্য এর এক সপ্তাহ পরেই নিয়ে যাওয়া হয়।

এর একবছর পর আরেকবার আমি বুয়া চুদার খুব কাছাকাছি চলে যাই। ঐসময়টাতে মোবাইল ইন্টারনেট চলে আসে। ইন্টারনেটের সাথে চলে আসে পর্নোগ্রাফিও। আমি যেন এবার যৌনতার মহাসাগরে প্রবেশ করি। Hardcore,Double penetration, triple penetration, anal sex, orgasm, blowjob, 69, cum swallow, bbc, gay, lesbian এরকম হাজারও জিনিস আমার জানা হয়ে যায়। ভিডিও সাইট থেকে ভিডিও ডাউনলোড করে রাখতাম। রাতের বেলায় ছেড়ে ধুমিয়ে হস্তমৈথুন করতাম। কামসাগরে আমি তখন ভাসছিলাম। ধন থেকে মাল আউট করা এটাই ছিল আমার ধ্যান জ্ঞান। তাই বাসায় কাজ করা ত্রিশোর্ধ মহিলাকেও কামের চোখে দেখতে খারাপ লাগত না। মহিলাটি ছিল সেরকম নোংরা। পান খেয়ে দাঁতগুলো কালো করে ফেলেছিল। মাথায় চুল তেমন নাই। পরিধেয় কাপড় থেকে বাসি গন্ধ আসত। কিন্তু বিশ্বাস করুন তখন আমার এমন অবস্থা ছিল, একে পুরো ল্যাংটা করে এর সাথে anal sex করতে আমার একটুও ঘৃণায় বাধত না। 

আগের মতই একা বাসায়। বুয়াটি এসে ঘর মুছবে। আমি আমার উত্থিত নুনুটি নিয়ে বিছানায় শুয়ে পড়ি। আমার লুঙ্গিটি একটু আলগা করে ঘুমের ভান করি। ফলে আমাকে দেখলে মনে হবে ঘুমের মধ্যে আমার পুরুষাঙ্গ দাড়িয়ে গিয়েছে। বুয়াটি যদি তখন আমার নুনুটি ধরে তাহলে কেল্লা ফতে। 

কিন্তু বিধি বাম। বুয়া আসল। ঘর মুছে চলেই গেল। ওর নোংরা দেহের ভেতরে আমার মূল্যবান বীর্য রোপন করা গেল না।
Like Reply
#8
পাঠকরা হয়ত বুঝতেই পারছেন আমার ব্যর্থতার কারণ। আমি ধরেই নিয়েছি যে সব বুয়ার জাত চুদা খাবার জন্য পাগল হয়ে আছে। ল্যাংটা ঠাটানো ধন দেখলে তারা দু'পা ফাঁক করে দিবে। পর্নোগ্রাফিতে এরকমই দেখানো হয়। তবে বাস্তব আলাদা। একারণেই আমার আর বুয়া চুদা হলো না। বাসা ছেড়ে আমি চলে আসি ইউনিভার্সিটির হলে।


এখানে এসে আমার জীবনে আরেকটি অধ্যায়ের শুরু। চারপাশ আরও ভালভাবে বুঝতে শুরু করলাম। সবাই দেখি প্রেমটেম করা শুরু করছে। আমি ছিলাম ভীতু প্রকৃতির। মানুষের সাথে না মেশার কারণে সবার সাথে একটা দেয়াল তৈরি করে রেখেছিলাম। সহজভাবে কারও সাথে মিশতেও পারতাম না। ক্লাস, ক্লাস শেষ করে এসে রুমে ঢুকে ঘুম, মুভি দেখা, টিউশনি, কাম জাগ্রত হলে মোবাইল হাতে নিয়ে বাথরুমে যাওয়া, হেডফোনে ফুল ভলিউমে পর্ণ ছেড়ে মাল আউট করে রুমে এসে ঘুমানো। এই ছিল আমার জীবন। কল্পনায় হাজারটা মেয়ের ভোদায় মাল ছাড়লেও সাক্ষাতে কারও সাথে কথা বলার সাহস হত না। সূতরাং ঝুকে পড়লাম ফেসবুকে মেয়েদের পটানোর কাজে। 

কয়েকটা মেয়েকে পটিয়েও ছিলাম। সমস্যা ছিল সবগুলাই ছিল দূরে দূরে। ফলে ম্যাসেঞ্জারই ছিল ভরসা। মেয়েদের সাথে চ্যাটিং করতে গিয়েই অনেক কিছু শেখা হল।  কিছু মেয়ে আছে টাকার কাঙ্গাল। যেমন, নুসরাত মেয়েটি। ও কিশোরগঞ্জের একটি ভার্সিটিতে পড়ত। বেশ কয়েকমাস চ্যাটিং এর পর আমরা আরও রগরগে চ্যাটিংয়ে অগ্রসর হই। আমি প্রথমে ভয় পেয়েছিলাম যে, কি না কি ভাবে। পরে দেখি ব্যাপারটা ওরকম না। মেয়েটিও ম্যাচিওরড। রাখঢাক নেই।


-তোমাকে শাড়িতে অনেক সেক্সি লাগে।
-ওহ তাই? শাড়ি ছাড়া আমাকে আরও অনেক সেক্সি লাগবে। হি হি হি।
- তাহলে তো শাড়ি খুলে ফেলতে হয় আমার।
- ইশশ। দুষ্টু কোথাকার।


এভাবে হয় শুরু। আর শেষ হয় - 

-তুমি আমার balls গুলো চেটে দিবে?
-হুমম। ওগুলো নিয়ে আমি খেলব। কি সুন্দর তোমাদের ছেলেদের দুইটা ছোট ছোট বিচি।
-ওটার ভিতরেই তো থাকে আসল জিনিস। তোমাকে আমি সেটা দিতে চাই। কিভাবে নিবে তুমি?
-ভেতরে না। ওটা পরে। আপাতত আমার boobs এ দাও।
-এত দামী একটা জিনিস boobs এ দিলে তো নষ্ট হয়ে যাবে।
- তাহলে?
-তুমি বরং এটা গিলে ফেল। ভিটামিন আছে।
-ওয়াক! কি বলো? এগুলো কেউ খায়?
- হুমম। বেবি। তুমি হা করো। দেখবে অনেক টেস্টি।
-ওকে বেবি। দাও তোমার ধন। আমি মুখে নেব।

সবকিছুরই আসলে give and take থাকে। ও যে হুদাই আমার সাথে sex chat করতেছে ব্যাপারটা তা নয়। প্রায়ই নসুরাত এই শাড়ি ঐ শাড়ির ছবির দিত। বুঝতাম যে ও চাইছে ওকে গিফট দেবার জন্য। কিন্তু টিউশনি করে আর হাত কত টাকা থাকে। ফলে ওর চাহিদা ঠিকমত দিতে পারতাম না। এবং ফলশ্রুতিতেও আমার sexchat partner ও বিদায় হয়ে গেল।
Like Reply
#9
বৃষ্টি নামে একটা ডেয়ারিং মেয়ের সাথে hooked ছিলাম ম্যাসেঞ্জারে কয়েকদিন। ডেয়ারিং এই কারণে যে ও সরাসরি sexchat এ চলে যেত। ও বলত ওর নাকি sex খুব বেশি। ম্যাসেঞ্জারে secret chat এ আমরা আরও অন্তরঙ্গ হয়ই। যেটি এতদিন করি সেটাই করি। ছবি চালাচালি। বৃষ্টি ওর boobs এর ছবি দিত। flying kiss এর ছবি দিত। অনেক রিকোয়েস্টের পর পাছার ছবি দিয়েছিল। কিন্তু কখনই ওর ভ্যাজাইনার ছবি দেয় নাই। আর আমিও আমার নুনুর ছবি ওকে দিতাম। 

কিন্তু ওর সাথে বেশিদিন চলে নি। মেয়েটি খালি বিয়ে বিয়ে করত। বলত চল আমরা বিয়ে করে ফেলি।
ওর বয়স আমার থেকে দুই বছর বেশি। খুবই হ্যাংলা পাতলা গড়নের। যৌন আবেদনময়ী মোটেই বলা যাবে না। শুধু নিজের কাম মিটানোর জন্যই চ্যাট করতাম। ওকে বিয়ে করার কোন ইচ্ছাই আমার ছিলো না। তাই আমি সবসময় বিয়ে প্রসঙ্গ এড়িয়ে যেতাম।  তাই একদিন ও আমার কাছ থেকে বিদায় নেয়। তবে বিদায় জানানোর সময় একটি আঘাত দিয়ে যায়। 

- আমাকে তো বিয়া করলা না। তবে একটা কথা বলে রাখি, তোমার নুনুর যে সাইজ ওটা দেখলে সব মেয়েই হাসবে। তুমি জীবনে কোনও মেয়েরে চুদতে পারবা না।


এরপর আমি বেশ হতাশাগ্রস্থ হয়ে যাই। আসলে একটি মেয়ের কাছ থেকে যদি নিজের পুরুষত্ব নিয়ে এধরণের কথা শোনা যায়, তবে সেটা অবশ্যই মানহানিকর। আমি তখন কিভাবে পেনিসের সাইজ বাড়ানো যায়, তা নিয়ে ঘাটাঘাটি করতে লাগলাম। কলিকাতা হারবালে গেলাম। ওদের মলম মালিশ করলাম, ওষুধ খেলাম। এগুলোতে সাময়িক উত্তেজনা হয়। নুনু অনেক্ষণ দাঁড়িয়ে থাকে। পরে জানলাম যে, এগুলোতে ভায়াগ্রা মেশানো হয় হালকা। পেনিস বড় করার কিছু নাই ওতে। এরপর একটি সাইটে দেখলাম পেনিস পাম্পিং। নিয়মিত পাম্প করলে নাকি পেনিসের রগ মোটা হয়। এটা দেখে অনলাইনে ঘাটাঘাটি করতে লাগলাম। বাংলাদেশেও যে সেক্সটয় পাওয়া যেতে পারে ভাবি নাই। একটা সাইটে ঢুঁ মেরে ওখান থেকে একটা পেনিস পাম্প অর্ডার দিলাম। আর সাথে একটা Mustarbator Fleshlight Vagina. আসলে আর কত হাত দিয়ে কাজ চালাব? তাই এখন আপাতত ফেইক ভ্যাজাইনা দিয়ে কাজ চালাই।
Like Reply
#10
সেক্সটয় গুলার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলাম। অবশেষে একসপ্তাহ পর হাতে পাই সেগুলো।
পাওয়ার পর আর দেরী নয়। নতুন উদ্যোমে ঝাপিয়ে পড়লাম। আগের থেকে আরও বেশি করে মাল আউট করতে থাকলাম নিয়মিত। আমার রুটিন ছিল, রাতে রুমমেটরা ঘুমিয়ে গেলে পাম্পটা বের করতাম। নুনুটা পাম্পে ঢুকিয়ে দিয়ে ইচ্ছেমত পাম্প করতাম। আমার নুনু তখন ফুলে টনটন করত। এভাবে আধাঘন্টা পাম্প করার পর হাতে নিতাম Fleshlight vagina. একটু সরিষার তেল নুনুতে মাখিয়ে ঢুকিয়ে দিতাম ঐ কৃত্রিম ভোদার ভেতর। তখন সানি লিওন, ভার্সিটির ক্লাসমেট, নুসরাত, বৃষ্টি, কাজের বুয়া সবাইকে কল্পনা করতাম আর ঠাপাতাম। একটু পরেই চিরিক চিরিক করে মাল আউট করে শুয়ে পড়তাম। 

এভাবেই চলছিল বেশ। নিজের যৌনতাকে উপভোগ করে যাচ্ছিলাম। তবে বিধি বাম। একদিন মান ইজ্জৎ সব গেল। ঐদিন বেশ উত্তেজিত ছিলাম। মাল আউটের সময় খুব জোড়ে চেঁচিয়ে ফেলেছিলাম। ফলস্বরূপ রুমমেটের ঘুম ভেঙ্গে যায়। আমার এ অবস্থা দেখে ছিঃ ছিঃ করে ঘর থেকে বের হয়ে যায়। আমি ওকে আর মুখ দেখাতে পারব না। তাই হল ছেড়ে দিলাম এবং মেসে উঠলাম।


মেসে এসে রুমমেট পেলাম আর কেউ নয়, আমার সেই চাচাতো ভাইকে। সে ঢাকায় কোন এক এনজিওতে চাকরি করছে। ভাগ্যক্রমে প্রায় একযুগ পর তার সাথে আমার দেখা। আর এখানেই এসে আমার ভাগ্য চুড়ান্ত মোড় নেয়। 
[+] 3 users Like ven0m's post
Like Reply
#11
ভাল হচ্ছো চালিয়ে যান।
Like Reply
#12
darun... valo laglo..
Like Reply
#13
Valo hocche
Like Reply
#14
#######
Like Reply
#15
Update koi?
Like Reply
#16
waiting
Life is for living, So Live it Shy
[+] 1 user Likes Scared Cat's post
Like Reply
#17
গল্প টা আর পেলাম না। ....
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)