Thread Rating:
  • 14 Vote(s) - 3.43 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery সত্য সব ঘটনা গুলো
#1
Wink 
এখানে বলা সব ঘটনা সত্যি। শুধু প্রাইভেসির জন্য নাম গুলো বদলে দেয়া হয়েছে।


প্রথম যেদিন

[[ সতর্কীকরণ: হ্যালো।  আমার ব্রেকাপ হইছে। এবং ওর বিয়ে হয়ে গেছে এক আমেরিকান পাসপোর্ট হোল্ডার এর সাথে। আমাদের সম্পর্ক ছিল 2015 থেকে। আর ওকে আমি চিনতাম 2012 থেকে। গত কয়েকমাস আমার খুবই বাজে যাচ্ছে। এক ধরনের হ্যাং অভারের মধ্যে আছি। কিছুই ভালো লাগেনা। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মত না। আমি ও কে প্রতিটা সেকেন্ডে মিস করি। হুট হাট এমন এমন স্মৃতি মনে পরে যায় যেইগুলা আমার মেমরিতে ছিলনা এতদিন!! আমি ওকে প্রচন্ড ভালোবাসি ? । 
আমার মুভ অন করা দরকার। তাই আমি ওর আর আমার কিছু গল্প শেয়ার করবো। ছদ্মনাম ব্যবহার করা হবে।
আমি বাংলা মিডিয়ামের স্টুডেন্ট, মধ্যবিত্ত ঘরের ছেলে। বাংলাতে লিখতে স্বাচ্ছন্দ্য বোধ করি। ]]


২০১২ সাল থেকে চিনি আমি রাত্রিকে। শান্তিনগরে এক বিখ্যাত বায়োলজি কোচিং এ ওর সাথে পরিচয়। অল্প কিছুদিনের মধ্যেই আমাদের বন্ধুত্ব টা তুই তোকারিতে রূপ নেয়। ২০১৪ তে hsc এর পর আমরা দুইজনেই এডমিশন নামক কম্পিটিশনে কোন পাবলিক ইউনিভার্সিটি তে চান্স পেতে ব্যর্থ হই।

এ সময় আমরা দুজনেই খুব হতাশ ছিলাম। আমাদের মধ্যে নিয়মিত কথা হতো নিজেদের ভবিষ্যৎ নিয়ে। রাত্রি আমাকে মেন্টাল সাপোর্ট দিত। আমিও রাত্রিকে সাপোর্ট দিতাম। এই সময়ে আমাদের মাঝে টানা কথা হতে থাকে। এবং আমরা একে অপরের প্রেমে পরে যাই ! 

এর মাঝে অনেক লুতুপুতু কাহিনী, রোমান্টিক গিফট আদান প্রদানের পর মে মাসে আমাদের সম্পর্কটা অফিসিয়ালি শুরু হয়। ততদিনে রাত্রি একটা প্রাইভেট ইউনিভার্সিটিতে ভর্তি হয়ে গেছে। আর আমি তখনো আর্মি/নেভিতে চান্স পাওয়ার জন্য কোচিং করে যাচ্ছিলাম ?

আমাদের প্রথম রুম ডেটের গল্পটা বলি এখন। সেপ্টেম্বরের দিকে একদিন হুট করেই রাত্রি আমাকে মেসেঞ্জারে বলে যে ওদের বাসা পরেরদিন ফাঁকা থাকবে। আমি যেন সকালে চলে আসি। আসার সময় কনডম নিয়ে আসতে যেন না ভুলি!

পছন্দের মানুষকে নিজের কাছে পাওয়া, একটু ছুঁয়ে দেখার ইচ্ছে ততদিনে আমাকে পাগল করে দিচ্ছিল। আমি সে রাতে এক্সাইটমেন্ট এর ঠ্যালায় ঘুমাতে পারিনি একদম সারারাত এপাশ ওপাশ করছি। ভাবছি পরের দিন কি হতে চলেছে!

পরেরদিন এক ফার্মেসি থেকে কনডম কিনে আমি চলে যাই ওদের শান্তিনগরের বাসায়।
আমি যখনই ওদের বাসার গেটের সামনে গিয়েছিলাম তখনই আমার বুক ধুকপুক করতেছিল। কেমন যেন একটা অনুভুতি হচ্ছিল! 

ওহ হো! একটা কথা বলতে ভুলে গেছি। রাত্রির একটা রিলেশনশিপ ছিল কলেজে থাকতে। ছেলেটা নর্থ সাউথের এক বড়লোক ফাকবয় ছিল। সেই সম্পর্কে থাকাকালীন সময়ে ওরা অনেকবার ফিজিকালি ইনভলব হয়েছে। আমি এসব কিছুই জানতাম এবং রাত্রি যে ভার্জিন না এটা নিয়ে আমার কোন কমপ্লেইন ছিল না। 

আমাদের সম্পর্ক শুরু হওয়ার পরে রাত্রির সাথে যখন আরেকটু ক্লোজ কথাবার্তা বলা শুরু করি তখন আমি মেয়েদের পিরিয়ড , মুড সুইং , পিরিয়ড পরবর্তি সময়ে সেক্স করার ইচ্ছা জাগা, এসব সম্পর্কে জানতে পারি। রাত্রি প্রতি মাসেই বলতো যে ওর অনেক কষ্ট হচ্ছে! আমি অবশ্য সেগুলো সম্পর্কে তেমন বুঝতাম না। কারন তখনও আমি মাংসের স্বাদ পাইনি। 

যাকগে সেসব কথা। আমি ঘরে ঢুকতেই সেদিন ও আমাকে জড়িয়ে ধরছিল। ততক্ষনে আমার শরীর কাপতেছে, বুকের ভিতর যেন ড্রাম বাজতেছে। আমরা অনেক্ষন একে অপরকে জড়িয়ে ধরে দাড়ায়ে ছিলাম। পর্দা টানা প্রায় অন্ধকার একটা রুম। আমার প্রিয় মানুষটাকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছি, ওর শরীরের গন্ধ পাচ্ছি। ও ফিসফিস করে আমার কানে বললো এত কাপতেছিস কেন তুই? (হ্যা আমরা তুই করেই বলতাম, ব্রেকাপ হওয়ার আগে পর্য্যন্ত আমরা একে অপরকে তুই করেই বলেছি)
দাঁড়িয়ে আছি আমি। আমার বুকের কাছে ওর মাথা। জড়িয়ে ধরে আছি শক্ত করে। ও আস্তে আস্তে ওর মুখটা আমার মুখের কাছে এনে আমাকে কিস করলো। আমার কেমন যেন একটা শিহরন টাইপ অনুভূতি হলো, ঠোটটা কেমন যেন তরতর করে লাফাচ্ছিল আমার। সেই চুমু ঠোঁটে শুরু হয়ে জিভে চলে এলো। আমার মনে হচ্ছিল আমি স্বপ্নের মধ্যে আছি! ওর ঠোঁটে কিস স্বাদটা এত ভালো লাগতেছিল যে আমি পাগলের মত কিস করা শুরু করছিলাম। মাথা নারতেছিলাম, ঠোঁটে চুষতেছিলাম । এমন কতক্ষন ছিলাম আমার ঠিক মনে নাই। কিন্তু দুজনেই দাঁড়িয়ে থাকতে থাকতে একপ্রকার ক্লান্ত ততক্ষনে।

রাত্রি কিস করা থামিয়ে বললো ঠোঁট ছাড়াও আদর করার আরো জায়গা আছে। ততক্ষনে আমরা বিছানায় বসে পরছি। আমার হৃদপিন্ডে রকেট উড়তেছে। নিঃশাস ভারী হয়ে গেছে। ভাবনা এলোমেলো হয়ে গেছে। ঠোঁট শুকাইয়া কাঠ। কেমন যেন একটা অনুভুতি। 
কিছুক্ষন আগের কিস করার স্বাদ তখনও মাথায় জীবন্ত। এই সময়ে রাত্রি আমার হাত নিয়ে ওর বুকের উপর রাখলো। মনে হচ্ছিল যেন গোল নরম পাউরুটি ধরলাম। আমি ততক্ষনে ওর দুধ জোড়া আদর করতেছি। রাত্রি বিছানায় শুয়ে পরছে। আমি উপুড় হয়ে দুধ টিপতেছি।
"মুখ দেই?"
ও কেমন যেন একটা শব্দ করলো উমমমম, আমি ঐটাকেই সম্মতি ধরে নিয়ে ওর দুধে জিভ লাগলাম। এক হাত দিয়ে ডান দিকে আদর করছি, মুখ দিয়ে বাম দুধ চুষতেছিলাম। 

রাত্রি আদর খেতে খেতে আমার জিন্স খোলার চেষ্টা করতেছিল। আমি থেমে নিজেই জিন্স খুললাম। হাত দিয়ে দেখি আমার আন্ডারওয়ার ভিজে গেছে। 

আমি ওর বুকে আদর করতেছিলাম। ও শুয়ে আদর নিচ্ছিল আরেক হাত আন্ডার ওয়ারের ভিতর দিয়ে আমার খাড়া নুনু আদর করতেছিল। 

আমি যখন ওর দুধে চুষতে চুষতে ওর ঠোঁটের দিকে উঠলাম। তখন হুট করে ও বললো
"ঢুকাবি?"
এই প্রশ্ন শুনে আমার মুখ দিয়ে কোন শব্দ বের হয়নি। শুধু বললাম "হুমমম"। 

ফ্লোরে ফলানো জিন্স থেকে কনডম বের করে নিয়ে খুললাম। উত্তেজনায় আমার হাত কাপতেছে। কনডমের প্যাকেট ও ছিড়তে পারতেছি না এমন অবস্থা। দাঁত দিয়ে টেনে কনডমের প্যাকেট ছিড়লাম।

রাত্রি তখন পায়জামা খুলে বিছানায় শুয়ে পরছে। আমি আস্তে আস্তে ওর দিকে এগিয়ে গেলাম। ও আমাকে আবার কিস করলো। আমার নুনুটা ধরে ওর পুসিতে ঢুকাতে সাহায্য করলো। 
"আস্তে আস্তে ভিতরে ঢুকা আর বের কর। স্পিড বাড়াইস পরে"
আমি ওর কথা মতো আস্তে করে ঢুকালাম, বের করলাম, মনে হচ্ছিল যেন আমার নুনুটা কে যেন চাপ দিয়ে ধরছে। এত্ত আরাম বোধ হচ্ছিল! কেমন যেন একটা উষ্ণ ফিলিংস। কয়েকবার সামনে পিছে করলাম। কতক্ষন হবে ৪০-৪৫ সেকেন্ড! তখন আমার মাল পরে গেছে। 

আমি তো পুরাই অবাক। এইটা কি হলো!!!আজব ব্যাপার তো। নুনু বের করে দেখি অর্ধেক নেতানো। আমার প্রচন্ড লজ্জা লাগতেছিল তখন। 

রাত্রি উঠে বসছে ততক্ষনে। আমাকে বারবার বলতেছে "ইটস ওকে, ফার্স্ট টাইম একটু জলদি জলদি হয়ে যায়। টেনশন করিস না"
ও আমাকে বোঝানোর চেষ্টা করতেছিল।

কিন্তু এই ব্যাপারটা আমার মেল ইগোতে গিয়ে লাগছে ততক্ষনে। নিজেই মেনে নিতে পারতেছি না। এইটা কি হইলো! 

কনডমটা খুলে আরেকটা কনডম পরলাম। নুনু তখনো অর্ধেক দন্ডায়মান। এই অবস্থাতেই আবার ঢুকালাম। 
কয়েকবার ঢুকালাম, ঠাপ দিলাম। নুনু ততক্ষনে আরেকটু শক্ত হইছে। আমি একটু একটু করে স্পিড বাড়াচ্ছি। 
রাত্রি কেমন যেন সাউন্ড করছে। সেইটা শুনতেও খুব ভালো লাগতেছে। 

ঢুকানোর পর প্রথমবারের মতোই অনুভূতি। কি যেন চেপে ধরলো আমার নুনুটা। আরাম পাচ্ছিলাম অনেক। কিছুক্ষন ঠাপানোর পর প্রথমবারের মত হলো। আমার মাল আউট। আমার বডি যেন হুট করে চার্জ 100% থেকে 25% এ চলে আসছে।

আমি রাত্রির উপর শুয়ে আছি। মনে হচ্ছে এভাবেই পরে থাকি। রাগে মাথাটা জ্বলতেছে। খুব বেশি হলে ১ মিনিট ৩০ সেকেন্ড একটিভ ছিলাম এবার। 
আমার কাছে বিষয়টা লজ্জার ছিল। আমি নিয়মিত ফুটবল খেলতাম। শরীরে শক্তি ভালই ছিল। আর্মিতে সেকেন্ড টাইম পরীক্ষা দেয়ার জন্য ভালোই ব্যায়াম করতাম। 
হাত মারলেও তো ৩ মিনিটের মত লাগতো তখন। কিন্তু সেদিন আমার মনে হচ্ছিল মাটির সাথে মিশে যাই।

রাত্রি আমার অবস্থা বুঝতে পারতেছিল। ওর মোবাইলে গুগল সার্চ করে আমাকে দেখালো একজন ছেলে এভারেজ কতক্ষন সেক্স করতে পারে। ফার্স্ট টাইম সেক্স করলে অল্প সময়ে আউট হয়ে যেতে পারে। এইসব। 

আর্টিকেলটা পড়ার পর আমি কিছুটা শান্ত হলাম। পানি খেয়ে নিলাম। কিছুটা রিলাক্স ফিল হচ্ছিল। আমাকে একটু শান্ত দেখে রাত্রি বললো ওর ওখানে সাক করে দিতে পারব কিনা? ওর একটা অর্গাজম দরকার ছিল। অনেক হর্নি হয়ে ছিল। (আমরা কথা বলার সময় ঠিক করছিলাম যে আপাতত নো ওরাল সেক্স)

আমি কিছু না বলে ওকে আবার কিস করা শুরু করলাম। কিস করতেছি, হাত দিয়ে ওর দুধ চাপতেছি। মিনিট দুয়েক কিস করার পর ওর দুধে মুখ দিলাম। আমার এক হাত তখন ওর পুসিতে আদর করতেছে। ও আমার চুল ধরে টানতেছে। আর কেমন যেন সাউন্ড করতেছে। এই সাউন্ডটা শুনতে অনেক আরাম। আমি দুধ চাটতে চাটতে ওর পেট নাভি হয়ে নিচের দিকে নামলাম। 

ও দুই পা ফাক করে হাটু ভাঁজ করে রাখছে। সেখানে দুইটা আঙ্গুল ঢুকাইয়া দিলাম ও কেমন যেন নড়ে উঠলো। আঙ্গুল বের করে জিভ দিলাম। আমার দুই হাত ওর কোমড়ে।

কেমন যেন একটা স্বাদ পাচ্ছি। এদিকে রাত্রির মুখ থেকে আরো জোরে সাউন্ড বের হচ্ছে। ওর শরীর একবার বেঁকে যাচ্ছে, একবার উপরে উঠছে, আবার নিচে নামতেছে। আমি পাগলের চুষতেছিলাম। 
রাত্রি হাত দিয়ে আমার মাথা চেপে ধরে রাখছিল। আমার দম বন্ধ হয়ে যাচ্ছিল। এদিকে ওর আওয়াজের মাত্রাও বাড়তেছিল। 
আমি চুষতেছিলা, সাথে দুইটা আঙ্গুল ঢুকিয়ে নাড়াচাড়া করতেছিলাম। 

মনে হইতেছিল ওর শরীরে টর্নেডো হইতেছে। ঝড়ের সময় নারিকেল গাছ যেভাবে নড়াচড়া করে, ঠিক সেভাবে নরতেছিল ও। 

এভাবে ঠিক কতক্ষন চুষছিলাম মনে নাই। কিন্তু হুট করে ওর সাউন্ডটা বন্ধ হয়ে গেল। ও জোরে জোরে নিঃশাস নিতেছে। উমমম, উমমম,আহহহহ। 
"হইছে। থাম এবার"। আমি থামলাম।

রাত্রির সাউন্ড শুনে আর ওর বডির নড়াচড়া অনুভব করে ততক্ষনে আমার নুনু আবার দাঁড়িয়ে গেছে। আমি আরেকটা কনডম পরে নিলাম। রাত্রি তখন আরামে চোখ বন্ধ করে ছিল। 
আমি আস্তে করে ওর উপর উঠে নুনুটা জায়গা মত সেট করে ধাক্কা দিলাম। 
উফফগ বলে উঠলো ও। আমি ঢুকাচ্ছি, বের করছি। ঠাপাচ্ছি। রাত্রি আবার সেই সাউন্ডটা করতেছে। আমি অনুভব করতে পারতেছিলাম আমার নুনুটা নরম একটা জায়গায় ঢুকতেছে বের হচ্ছে। চাপ খেয়ে থাকার অনুভূতি হচ্ছিল আবার। আমি স্পিড একটু বাড়ালাম। 

ততক্ষনে আমার হাত একটু একটু শেক করতেছে। আমি যে হাতের উপর ভর দিয়ে কোমর নাড়াচ্ছি সেটা কস্টকর হয়ে যাচ্ছে। 

হাতটা গুটিয়ে কনুই এর উপর ভর দিলাম। এখন কমফেরটেবল লাগতেছে। আগের চেয়ে জোরে কোমর নাড়াচ্ছি। রাত্রি আমার পিঠ চেপে ধরছে। জোরে জোরে সাউন্ড করতেছে।

এবারে আগের দুইবারের চেয়ে বেশিক্ষন একটিভ থাকলাম। কিন্তু খুব বেশি হবেনা। আড়াই/তিন মিনিট হয়তো। 

আমার শরীরে টান অনুভুব করলাম। আমার মাল আউট হবে। আমি আরো জোরে ঢুকানো শুরু করলাম। এইবার মাল যখন বের হচ্ছিল তখন অনেক ভালো অনুভূতি হলো। অনেক তৃপ্তি বোধ হচ্ছিল। আমি আস্তে করে ওর পাশে শুয়ে পরলাম।


সেদিনের পর পুরোটা সপ্তাহ আমার কেটেছে এসব ভেবে ভেবে। একটা ঘোরের মধ্যে ছিলাম। মন চাইতো ওর শরীর নিয়ে খেলা করি, চুমু খাই। কিন্তু সেটা সম্ভব ছিল না। তখনই আমি বুঝতে শুরু করি যে বাঘ একবার মাংসের স্বাদ পাইলে কেন বারবার সেটাই চায়।

[[ ২০১৫ থেকে ২০২১ পর্যন্ত আমরা কতবার ফিজিকাল ইন্টিম্যাসিতে জড়িয়েছি তার হিসেব নেই। কখনো ওর বাসায়, কখনো আমার বাসায়, কখনো বন্ধুর বাসায়, কখনো বন্ধুদের সাথে একসাথে ট্যুরে গিয়ে। 

ও বরাবরই অনেক সাপরটিভ ছিল। আস্তে আস্তে আমি সেক্স করার কৌশলে অভ্যস্ত হয়ে যাই। আমাদের অনেক ওয়াইল্ড স্টোরি আছে। সেগুলো হয়তো ভবিষ্যতে লিখব]]

*** এই কথাগুলো লিখতে গিয়ে বারবার আমার চোখ ভিজে আসছিল। আমি জানিনা এইটা ঠিক করলাম কিনা। কিন্ত এই মুহূর্তে আমার প্রচন্ড খারাপ লাগতেছে।

আপনাদের এসএমএস এ আমি উৎসাহ পাই। আমাকে আরো বেশি বেশি করে উৎসাহ দিবেন আশা করি।
কেমন লাগলো আমাকে তা জানাতে পারেন আমার টেলিগ্রাম এ
@Aarhan1
অথবা ইমেইল করতে পারেন
al3807596;
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Good Starting
Like Reply
#3
ভালো লাগলো  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#4
প্রথম দেখা নগ্ন শরীর

গতকাল রাতে মুভি দেখার জন্য টরেন্ট ব্রাউজ করতেছিলাম। "The Voyeurs" নামক একটা মুভি অনেক ডাউনলোড হইছে দেখে আমিও ডাউনলোড দিয়ে দেখা শুরু করলাম।

মুভিটায় নায়ক নায়িকা নতুন একটা ফ্ল্যাটে উঠে, ওদের ফ্ল্যাটের অপজিটের এক বিল্ডিঙে আরেকটা কাপলের সেক্স করার দৃশ্য দেখে ওরা, এরপর ননিয়মিত জানালা দিয়ে ওদেরকে দেখা শুরু করে। (এতটুকু দেখেই আমার নিজের জীবনের এমন একটা কাহিনী মনে পড়লো।)

২০১২র কথা। সামনে এসএসসি পরীক্ষা। আমি তখন রাত জেগে পড়াশোনা করি নিয়মিত। কিছুদিন আগেই নতুন নতুন সিগারেট টানা শিখছি। রাতে পড়ার ফাঁকে ফাঁকে বারান্দায় গিয়ে সিগারেট টানতাম তখন।

আমরা বিল্ডিংয়ের তিনতলায় থাকতাম। আমার রুমের সাথে বারান্দাটা বিল্ডিংয়ের পিছন সাইডে ছিল। এমনই এক রাতে ১:৩০ এর দিকে আমি বারান্দায় দাঁড়িয়ে সিগারেট টানতেছিলাম। এমন সময় এক দৃশ্য চোখে পরলো পাশের বিল্ডিংয়ের জানালায়।

দেখি যে থাই গ্লাস বন্ধ একটা জানালা ৭০% পর্দা টানা। বাকি ৩০% জায়গা দিয়ে আলোকিত রুম দেখা যাচ্ছে। ভিতরে নড়াচডা দেখে আমি তাকিয়ে দেখি যে। ওই রুমে এক কাপল সেক্স করতেছে। আমি উনাদেরকে পুরোপুরি দেখতে পাচ্ছিলাম না। শুয়ে থাকা পুরুষ বডির বুক থেকে হাটু পর্যন্ত দেখা যাচ্ছিল। সাইড ভিউ আর কি।

লোকটা শুয়ে ছিল, মেয়েটা ওর উপরে, ওর দুধ জোড়া লাফাচ্ছিল। আমার চোখের ফোকাস কেন যেন দুধের উপর জমে গেল। আমি সাইড ভিউতে দুধের নড়াচড়া দেখতেছি মাঝে মাঝে একটা দুধ দেখা যায় মাঝে দুইটাই দেখি!! পুরা বডিতে একটা অদ্ভুত শিহরন হচ্ছিল এই দৃশ্য দেখে। আমি কতক্ষন তাকিয়ে তাকিয়ে ওই দুধের লাফানো দেখছিলাম মনে নাই।

কিছুক্ষন পর দেখলাম মেয়েটা থামলো। বিছানার থেকে নেমে আমার দৃষ্টিসীমার বাইরে চলে গেল। লোকটাও তার পিছু পিছু গেল।

আরো কিছুক্ষন দাঁড়িয়ে ছিলাম ওরা ফিরে কিনা দেখার আশায়। কিন্তু একটু পরেই লাইট বন্ধ হয়ে যায় ওই রুমটায়।

এইটাই ছিল আমার প্রথম সামনা সামনি নগ্ন কাউকে দেখার অভিজ্ঞতা।

সেই রাতে এয়ারটেল এ 500 এসএমএস কিনে স্কুলের বন্ধু, এলাকার বন্ধুদের ঘটনা জানাইছিলাম।
ঘটনার বর্ণনা দিয়ে 7 পেইজের মেসেজ পাঠাইছিলাম অনেক জনকে!!!

তারপর আরো কয়েকরাত বারান্দায় গিয়ে ওই জানালার দিকে তাকাইছি। অন্ধকার ছাড়া কিছু দেখিনাই।


২.

এরকম আরেকবার একজনের ড্রেস চেন্জ করা দেখে ফেলছিলাম। সেইটা সম্পুর্ন এক্সিডেন্টাল ছিল। কয়েক সেকেন্ড দেখছি। আমি যখন বুঝতে পারছি যে আরেকজনের প্রাইভেসি নষ্ট করতেছি তখন সাথে সাথে সরে গেছি।

তখন আমি রিলেশনশিপে ছিলাম। রাত্রিকে যখন ঘটনাটা বলি ও শুনেই আমাকে একটা থাপ্পড় মারতে নিছিল, আমিও স্বাভাবিক রিফ্লেক্সে মুখ সরিয়ে নেই। থাপ্পড় মিস করে ও রাগ করে রিকশা নিয়ে বাসায় চলে যায়। ৭ দিন আমার সাথে কথা বলেনাই। টেক্সটের রিপ্লাই দেয়নাই। আহা সেই অভিমানের দিনগুলো.......

আমার এক্স রাত্রিকে নিয়ে লেখাটা পড়তে পারেন এই লিঙ্ক থেকে। [প্রথম যেদিন]

**** আপনাদের জীবনে এমন কোন গল্প আছে নাকি?
[+] 2 users Like Nibrass0007's post
Like Reply
#5
কুয়াকাটায় ওয়াইল্ড নাইট!!!!!

আমাদের সম্পর্ক ছিল 2015 থেকে। আর ওকে আমি চিনতাম 2012 থেকে। গত কয়েকমাস আমার খুবই বাজে যাচ্ছে। এক ধরনের হ্যাং অভারের মধ্যে আছি। কিছুই ভালো লাগেনা। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মত না। আমি ও কে প্রতিটা সেকেন্ডে মিস করি। হুট হাট এমন এমন স্মৃতি মনে পরে যায় যেইগুলা আমার মেমরিতে ছিলনা এতদিন!! আমি ওকে প্রচন্ড ভালোবাসি ? ।

আমার মুভ অন করা দরকার। তাই আমি ওর আর আমার কিছু গল্প শেয়ার করবো। ছদ্মনাম ব্যবহার করা হবে।
আমি বাংলা মিডিয়ামের স্টুডেন্ট, মধ্যবিত্ত ঘরের ছেলে। বাংলাতে লিখতে স্বাচ্ছন্দ্য বোধ করি।  ]]




আমার আর রাত্রির একটা কমন ফ্রেন্ড সার্কেল আছে। ২০১৮ সালের কথা। আমরা বন্ধুরা মিলে ঠিক করি যে কুয়াকাটা যাব। মোট ৯ জন। ৫ জন ছেলে, ৪ জন মেয়ে। এই গ্রুপে একমাত্র কাপল ছিলাম আমি আর রাত্রি। ?

ঢাকায় থাকা অবস্থাতেই মেসেঞ্জারে গ্রুপ চ্যাট খোলা হলো প্ল্যানিং করার জন্য। কুয়াকাটা যাওয়ার আগের দিন সেই গ্রুপে হুট করে কথা উঠলো কাপলদের আলাদা রুম নিয়ে। ওরা জিজ্ঞেস করছিল যে আমরা আলাদা রুম নিব কিনা। আমাদের ইচ্ছে ছিল আলাদা রুম নেয়ার। যাতে করে নিজেরা সময় কাটাতে পারি। সো আমরা বলি "হ্যা নিব"। আর তখনই ঝামেলা বাধে।

রিলেশনের তৃতীয় বছর চলে তখন। অসংখ্য বার সেক্স করেছি আমরা। কিছুদিন পর পর দুইজন হর্নি হয়ে যাই একে অপরের জন্য। সেক্স করার জন্য মাথা নষ্ট হয়ে থাকে তখন। এমন সময়ে আমরা ট্যুরে গিয়ে তিনদিন নিজের একটা রুম পাব। এইটা নিয়ে ব্যাপক প্লান ছিল। কিন্তু বন্ধুদের ষড়যন্ত্রের কারনে সব হুমকিতে পরছে ততক্ষনে!

এক ফ্রেন্ড বলে যে বন্ধুরা মিলে যাচ্ছি এরমাঝে তোরা আলাদা রুম নিলে তো বের হবি না তেমন। আলাদা রুম নিলে প্লান ক্যানসেল। বাকিরাও ওর সাথে তাল মেলাতে থাকে। সবাই বলতে থাকে এইটা ফ্রেন্ডস দের ট্যুর, তোরা ফ্রেন্ড হিসেবে যাবি নট গার্লফ্রেন্ড, বয়ফ্রেন্ড। জেলাস সিঙ্গেল পোলাপনগুলো রীতিমত ইনসিস্ট করা শুরু করছে যে ট্যুরে আমরা কাপল হিসেবে থাকতে পারবো না। সেক্স করতে পারব না। আমি জানিনা ওরা আসলে কেন এমন করতেছিল!


কি ছেলে মানুষী কথা বোঝেন!!! আমার তো প্রচন্ড মেজাজ খারাপ হইছে। রাত্রিকে বললাম "টাকা খরচ করে যাবো অথচ তোর সাথে সময় কাটাতে পারবো না!! এইটা কোন কথা!! ট্যুরে যাব না আমরা, মানা করে দেই।" তখন রাত্রি বলে "দেখ তিনদিন আমরা থাকি না ঐভাবে, নাহলে ওরা সারাজীবন খোটা দিবে। এমনিতেও নিয়মিত বলে আমরা সম্পর্কে জড়ানোর পর ওদেরকে সময় দেইনা একদম। সবকিছুতে কালেক্টিভ চিন্তা করি।" রাত্রির কথা শুনে অনিচ্ছা থাকা সত্তেও আমরা ওদের অদ্ভুত শর্তে রাজি হলাম।

পরদিন সন্ধ্যায় পটুয়াখালীর লঞ্চে চেপে বসলাম। অনেক বড় লঞ্চ, আমি এর আগে এত বড় লঞ্চে চরি নাই। খুবই এক্সাইটেড লাগতেছিল।

প্রথমে প্লান ছিল ডেকে যাব। কিন্তু পরে একটা ডাবল কেবিন নিলাম আমরা। লঞ্চের ডাবল কেবিন হলেও সাইজে তেমন বড় না। পাশাপাশি দুইটা সিঙ্গেল বিছানা মাঝখানে দেড় ফুট গ্যাপ!! নয় জন আমরা এই কেবিনের ভিতর গাদাগাদি করে বসছি। একপাশে উনো খেলা হচ্ছে আরেকপাশে 29 খেলা হচ্ছে। মেঝেতে আমাদের ব্যাগ। চারিদিকে কোন জায়গা নাই। দরজা খুলে রাখছি নাহলে দমবন্ধ হয়ে মারা যাব সবাই।

রাতের জার্নিটা ভালোই ছিল। আমি আর রাত্রি চা খাওয়ার বাহানা করে বের হয়ে নিজেদের মতো করে লঞ্চের এক চিপায় গিয়ে মেক আউট করলাম। মাঝরাতে নদীতে প্রচন্ড বাতাস, রীতিমত কাঁপুনি ধরা শীত করে। এর মাঝে আমরা কিস করতেছি। আমার হাত রাত্রির কোমরে, দুধে, পাছায় ঘুরতেছে। তখন আমি রীতিমত টার্নড অন। কিন্তু কি করার! উপায় নাই কোন।

দুধের স্বাদ ঘোলে মিটে না। আমার নুনু বাবাজি স্যালুট দিয়ে রইল। উনি নামতেছে না। রাত্রিকে বললাম ব্লো জব বা হ্যান্ড জব দে। আমার কষ্ট হচ্ছে। কিন্তু এত রাতে লঞ্চে এই কাজ করতে সাহস হচ্ছিল না ওর। যদি কেউ দেখে ফেলে! কি আর করার বলেন। কিছুক্ষন হাঁটাহাঁটি করে আমরা কেবিনে ফিরলাম। গিয়ে দেখি সেখানে সবাই বসেই ঘুম। একজন আরেকজনের গায়ে হেলান দিয়ে আছে। একেক খাটে চারজন করে। আমরা যে বসব সেই জায়গাও নাই।

মাল আউট করতে না পেরে আমার এমনিতেই মেজাজ খারাপ ছিল। তার উপর কুয়াকাটা গিয়েও সেক্স করতে পারবনা এমন শর্ত!! রুমে ঢুকে ঠেলা ধাক্কা দিয়ে সবগুলারে জাগাইলাম। "কিরে বন্ধুদের ট্যুরে আসছিস এমন একটা স্মরণীয় জার্নি, আজকে কোন ঘুম হবেনা, কার্ড শাফল কর।" লল।

সকালে পটুয়াখালী নেমে বাসের ছাদে উঠে কুয়াকাটা গেলাম। বাসের ছাদে আমি আর রাত্রি কিস করছি সেইটা নিয়েও ওদের প্রবলেম! শালারা মনে করিয়ে দেয় শর্তের কথা! আমার মনে হচ্ছিল সবগুলারে লাত্থি মেরে বাস থেকে ফালাইয়া দেই। অনেক কষ্টে নিজেকে কন্ট্রল করছি ভাই! ওরা সবাই যে এমন করতেছিল তা না। গ্রূপের তিনটা ছেলে , আর একটা মেয়ে মূলত এইসব নিয়ে বাড়াবাড়ি করতেছিল।

কুয়াকাটা নেমে আমরা পর্যটন এর মোটেলে উঠলাম। আগে থেকে রুম বুক করা ছিল না। সেখানে গিয়েই ঠিক করেছি। ছেলেদের জন্য চার বেডের রুম। মেয়েদের জন্য ডাবল বেডের রুম নেয়া হলো। আমরা রুমে গিয়েই চেন্জ করে সমুদ্রের উদ্দেশে দৌড়। আহা!

ট্যুরের সেকেন্ড দিনের কথা, আমরা সকালে বাইকে চড়ে সূর্যোদয় দেখতে গেছি। তারপর আরেকটা জায়গায় গেছি জায়গাটার নামে লেবু শব্দটা আছে, নাম ভুলে গেছি। সেখানে প্রচুর কাঁকড়া।

সেখান থেকে আরো ঘুরাঘুরি করে সন্ধ্যায় সূর্যাস্ত দেখে হোটেলে ফিরি আমরা। সারাদিনের ঘোরাঘুরিতে প্রচন্ড টায়ার্ড ছিলাম। হোটেলে এসে একজন একজন করে শাওয়ার নিতে নিতে 9 টা বাজলো। বাজারে গিয়ে ডিনার করে এসে কার্ড খেলতে বসলাম। ছেলেদের রুমে সবাই। উনো আর 29 শুরু হলো। কিছুক্ষন যেতে না যেতেই সবাই হাই তোলা শুরু করলো। সারাদিনের ঘোরাঘুরির ইফেক্ট! আড্ডা বেশি জমলো না। এর মধ্যে ছেলেদের রুমের দুইজন ঘুম! মেয়েরাও চলে গেল।

আমিও প্রচন্ড টায়ার্ড ছিলাম। একটা সিগারেট টেনে শুয়ে পরলাম। রাতের 2:30 এর দিকে ফোনের ভাইব্রেশন এ আমার ঘুম ভাঙে। দেখি যে রাত্রি কল দিচ্ছে। 15 টা মিসকল!! আমি তো ভয় পেয়ে গেছি!! ওকে কল ব্যাক করলাম। ও বলে যে এসএমএস পাঠাইছি দেখ। চেক করে দেখি যে ও হর্নি হয়ে আছে। দুই পা একসাথে করে কেচকি মেরে পরে আছে, শরীর কাপতেছে। শি নিডস মাই টাচ। আমি বললাম বের হ তুই। আমরা করিডোর এ মেকআউট করব।

আমরা দুইজন পর্যটন মোটেল এর দুইতলার করিডর চিপায় মেকাউট করতেছি। দুইজনই পাগল হয়ে আছি। আমার হাত একবার ওর ঠোঁটে যায়। একবার ওর বুকে, একবার ওর পাছায়, একবার ওর ভেজাইনা আদর করে। রাত্রিও প্রচন্ড টার্নড অন। নিঃশাস ভারী হয়ে আছে। "প্লিজ ঢুকা, প্লিজ ঢুকা, আমাকে চুদে শান্ত কর।" এইসব বলতেছিল। আমিও ওর কথা শুনে একদম পাগল হয়ে ছিলাম।

মেকআউট করতে করতেই ওরে বললাম নিচ তলায় একটা কমন বাথরুম আছে চল যাই। নিচতলায় স্কুল, কলেজের মত কমন বাথরুম ছিল। একসাথে কয়েকটা বাথরুম। আমরা সেখানে গেলাম। দেখি আলো জ্বলতেছে। একদম প্রথমটায় না ঢুকে তিন নম্বরটায় গেলাম। ঢুকেই দরজা বন্ধ করে দিছি।

বাথরুমটা টাইলস করা। সমস্যা একটাই ফ্লোরে প্রচুর বালু। এছাড়াও অদৃশ্য জীবাণু তো আছেই! কিন্তু আমাদের মাথায় তখন চোদার ভেড়া! রাত্রি বলে দাঁড়াইয়া দাঁড়াইয়া কর।

দেয়ালের সাথে ঠেস দিয়ে রাত্রিকে চুমু খেতে লাগলাম। ততক্ষনে ও রীতিমতো পায়ে পরতেছে আমার। প্লিজ ঢুকা।

আমি ওর প্লাজো নামাইয়া ফেললাম হাটু পর্যন্ত।আমি ম্যান ইউনাইটেড শর্ট আর টিশার্ট পরে আছি। শর্টস টা হাটু পর্যন্ত নামালাম। আমার নুনু খাড়া হয়ে রগ ফুলে আছে। আগায় একটু একটু মাল চলে আসছে।

রাত্রি ততক্ষনে বাথরুমের কলে হাত দিয়ে বেন্ড হয়ে আছে। ওর পাছা আমার নুনুর একটু নিচে। উফফ সেই একটা দৃশ্য। দেখেই মনে হইল এখনই ঢুকাইয়া ঠাস ঠুস কয়েকটা ঠাপ মারি। একটু নিচু হয়ে নুনু সেট করলাম ওর ভেজাইনাতে। ঢুকাতে শুরু করলাম। প্রথম ঠাপ দিতেই রাত্রি আহ করে উঠলো। বব্ধ বাথরুমে এই শব্দ কানে গিয়ে লাগলো! আমি পিছন থেকে ওর মুখ চেপে ধরে ঠাপাইতে লাগলমাম। ও আমার দুইটা আঙ্গুল কামড় দিয়ে উঠলো। আমি ব্যথায় আরো জোরে ঠাপ দিলাম। ভেজাইনার ভিতর অদ্ভুত রকমের একটা গরম ভাব থাকে। নুনুর ভিতর আরাম আরাম ভাব দেয় এই গরম অনুভুতিটা।

অর্ধেক দাঁড়িয়ে ডগি পজিশনে চুদতেছি। এই পজিশন আমার কাছে নতুন ছিল। একটুতেই হাঁপিয়ে উঠলাম, হাটু কাঁপতে থাকলো। আমার রিদম নষ্ট হয়ে গেল। আমি পরে যাই যাই অবস্থা! নুনু বের করে রাত্রিকে বললাম পারতেছি না রে। আমি হাই কোমডের উপর বসি তুই আমার উপরে উঠ।

দুইজনেই প্রচন্ড হর্নি হয়ে আছি!! আমি গিয়ে কমোডের উপর পা মেলে বসলাম। রাত্রি আমার আমার উপর এসে বসে পরলো। ওর ভেজাইনা আমার নুনু গিলে ফেললো। আমি বসে আছি রাত্রি উপর নীচে হচ্ছে। ও দাঁড়িয়ে একটু হাটু ভাঁজ করে উপর নীচে হচ্ছিল, কয়েকবারের বেশি পারলো না।

আমি বললাম ফুল বডি নিয়ে আমার উপর উঠ। ও উঠলো আমার উপরে। আমি পিছনে হেলান দিলাম কোমডের ঢাকনা পিঠে লাগতেছিল। ব্যথা টাইপ অনুভূতি। রাত্রিও ওর বডি নাড়াচ্ছে কিন্তু রিদম আসতেছে না। ওর দুধ আমার মুখে বারি খাচ্ছে উঠা নামা করতে গিয়ে।

ও থামলো। আমার উপর বসে পরলো। আমার নুনু তখন বাইরে। আমিও কিছুটা হতাশ। কোন পজিশনই রিদম আনতে পারতেছি না।

ওরে বললাম ব্লো জব দে প্লিজ। আমিও তোকে সাক করে দিব। ঠান্ডা হওয়া দরকার।

আমি উঠে দাঁড়ালাম। আমার শর্টস তখনো হাঁটুর কাছে। রাত্রির ও প্লাজ হাঁটুর কাছে। টিশার্ট খুলিনাই কেউই।

ও নিচু হয়ে আমার নুনু টা মুখে নিল। আমি চরম সুখে হারিয়ে গেলাম। চোখ বন্ধ হয়ে গেল আরামে। রাত্রি চুষতেছে আমি আরাম পাচ্ছি। মাঝে মাঝে জিভ দিয়ে আমার বিচির আশেপাশে ঘুরাচ্ছে। রীতিমত শরীর কাপতেছে আরামে। মাল আউট হবে হবে অবস্থা অদ্ভুত মজার অনুভূতি সহ সেই টান অনুভব করতেছি বডিতে।

আমি বন্ধ চোখ খুলে নীচে রাত্রির দিকে তাকালাম, ওর চুল ধরে ওর মুখটা থেকে নুনু বের করে ফেললাম। রকেটের গতিতে কয়েক ফোঁটা মাল বের হলো। ঘন সাদা মাল নিচের ফ্লোরে বালুতে পরতেছে। আমি নিচে তাকিয়ে দেখছি। এমন সময় একটা জিনিসের উপর চোখ পড়লো আমার। সাথেই সাথেই খুশি হয়ে উঠলাম।

আমরা তো মেকআউট করার সময় জামা খুলিনাই। এতটাই হর্নি ছিলাম যে কে কি অবস্থায় আছি সেদিকেও তাকাই নাই। এখন ব্লো জবের মাল আউট করার সময় খেয়াল করে দেখি রাত্রির গলায় ওর ওড়না মাফলারের মত পেঁচানো!!

ওর গলা থেকে ওড়না নিয়ে ফ্লোরে বালুর উপর বিছায়ে দিলাম। আমার কর্মকান্ড দেখে রাত্রি অবাক।  কিছুটা রাগী কন্ঠে বলে "নুনু শান্ত হওয়ার পর তোর ব্রেইন খুলছে! এতক্ষন ওড়নাটা দেখসনাই, মাল বের হতেই চোখে পরলো!" আমি দাঁত বের করে হাসি দিয়ে ? ওকে ইশারা করলাম শুয়ে পরতে।

রাত্রি শুইছে, আমি ওর প্লাজ টান দিয়ে খুলে , আমার শর্টস সহ কমোডের ফ্লাশের বক্স এর উপর রাখলাম। বাথরুমে জায়গা কম তাই ওর হাটু ভাজ করা। আমি ওর পেটের উপর বসে 69 পজিশনে চলে গেলাম। আমার নুনু তখন একদম সফট হয়ে আছে।

রাত্রির ভেজাইনার উপরে মুখ দিয়ে চুষতেছি। আর দুইটা আঙ্গুল ওর ভিতর ঢুকাইয়া দিছি। কি যে নরম ভিতরটা!! প্রতিবারই নতুন লাগে ভেজাইনার ভিতরের জায়গাটা। আমি চুষতেছি চুষতেছি। ভেজাইনার আগায় ছোট্ট ক্লিট আছে, ঐটা হইল ওদের অর্গাজমের সুইচ। এইটা আমাকে রাত্রিই শিখাইছে। আমি সেই ক্লিট এ জিভ দিয়ে নাড়াচাড়া করতেসি, চুষতেছি।

রাত্রি পাগলের মত নড়তেছে। আমি ওর বডির উপর বসা, আমাকে নিয়েই নড়তেছে। আমার মুখ ওর ভেজাইনা থেকে সরে সরে যাচ্ছে। এর মাঝে ওর কি হইছে জানিনা চোখের সামনে আমার বিচি পাইছে, ধরে দিছে চাপ আমি ব্যথার চোটে দাঁড়াইয়া পরছি। রাত্রির দিকে তাকালাম দেখি ও সেন্স এ নাই। কেমন যেন দৃষ্টি, মুখে মাতালের মত হাসি। "ঢুকা, প্লিজ ঢুকা, আমাকে নুনু দে, তোর সোনাটা দে।" আমি তো কিছুটা ভয় পেয়ে গেছি!! ওরে এমন হর্নি কখনো দেখিনাই!!

ওর দিকে তাকিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে হাত মারতে থাকলাম আমি। যাতে নুনু দাঁড়া হয়। এদিকে বিচিতে চাপ খেয়ে ব্যথা করতেছিল। নুনু তো দাঁড়ায় না। বডির সব মনযোগ তখন বিচির ব্যথার দিকে। আর রাত্রি তো শুয়ে থেকে নানা ভাবে ডাকতেছে ঢুকানোর জন্য। প্রায় দুই মিনিট আলাদিনের প্রদীপ ঘষার পর জিন বের হল। আই মিন নুনু দাঁড়ালো।

আমি আর দেরি করলাম না। রাত্রির পা আরেকটু ফাক করে পজিশন করালাম। আস্তে আস্তে ঢুকাচ্ছি। 20%, 40%...... ঠাপ জোরে। একদম বডি কাঁপানো ঠাপ। প্রথম ঠাপেই ও জিভ কামড় দিয়ে ধরছে। পিছনে বন্ধ দরজায় আমার দুই পা লেগে আছে এই কারনে আমি এক্সট্রা শক্তিতে ঠাপ দিতে পারতেছি। ওড়নার উপর হাত দিয়ে ব্যালেন্স রাখতে সমস্যা হচ্ছিলনা, হাতে বালুর অস্তিত্ব অনুভব করতেছিলাম।
আমি ভালো রিদমে রাত্রিকে পুশ করিতেছিলাম।

রাত্রি গলা, মুখ এমন ভাবে নড়াইতেছে যেন ওর শরীরে কেউ ননস্টপ কাতুকুতু দিতেছে। সেক্স এর সময় ওকে এমন ভাবে নড়তে দেখিনি আগে।
আমিও কোমর নাচাইতেছি আমার রিদমে। কয়েক সেকেন্ড পর রাত্রি কেমন যেন অস্থির হয়ে উঠলো, ওর বুকটা ফ্লোর থেকে একটু উপরে উঠে গেছে। কয়েক সেকেন্ড এভাবেই রইল ও। নিচে নামতেই ওর বডিটা শান্ত হয়ে গেল। আমি জিজ্ঞেস করলাম কি হইছে ? " অর্গাজম, অহহহ ইট ফেলট সোওওওওওও গুড"....... .....

ওর কথা শুনে আমি খুশি হয়ে গেছি। কারন এর আগে কোনদিন সেক্স এর মাঝপথে ওর অর্গাজম হয়নি সবসময় আমি হাত, বা মুখ দিয়ে ওর অর্গাজম করতাম। সো এইবার আমার নিজেরও ভাল্লাগতেছিল। ভাবতে ভাবতেই আমার শরীরে টান অনুভব করলাম। ভিতর থেকে আমার নুনু টা বের করে ফেললাম। নিচে বিছানো ওড়নায় ফোটা ফোটা সাদা মালে ভরে উঠলো কিছু অংশ।

আমি দরজায় ঠেস দিয়ে বসে রইলাম। সারা শরীর ক্লান্ত। মানুষের শরীর চাষ করলে এক অদ্ভুত তৃপ্তিময় ক্লান্তি ভর করে। এইটা ইনজয় করার মত ক্লান্তি। আমার তো রীতিমত চোখ বন্ধ হয়ে যাচ্ছিল।

রাত্রির দিকে তাকালাম দেখি ওর চোখ বন্ধ। ঠেলা দিয়ে ওকে উঠতে বললাম। উঠে দাঁড়াতে গিয়ে দেখি দুইজনেই কিছুটা ভারসাম্যহীন। রাত্রি আমাকে বলে "আমার ঘুম দরকার। কোলে করে রুমে দিয়ে আয়!!।"" হাহা রীতিমত কসরত করে ওর প্লাজ পরাতে হলো।

কল ছেড়ে ওর মুখে পানি দেয়ার পর একটু স্বাভাবিক হলো ও। ফ্লোরে বিছানো ওড়নাটা দলা পাকিয়ে বাথরুমের ছোট্ট ভেন্টিলেটর দিয়ে বাইরে ফেলে দিলাম।

দরজা খুলে বাইরে আসলাম সাবধানে। সিঁড়ি দিয়ে দোতলায় উঠলাম খুব আস্তে আস্তে। রাত্রির রুমের সামনে গিয়ে নব ঘুরিয়ে ওকে ভিতরে দিয়ে আসলাম। ভিতর থেকে নব লক করে দরজা টান দিয়ে নিজের রুমে ফিরে আসলাম।

বন্ধুরা সবাই ঘুম, আমার বালিশের পাশ থেকে মোবাইলটা নিয়ে রাত্রিকে মেসেজ পাঠালাম। "এইটা আমার জীবনের সেরা সেক্স ছিল, লাভ ইউ"।

আসলেই এইটা আমাদের জীবনের অন্যতম সেরা একটা স্মৃতি ছিল। আমরা দুজনে প্রায়ই কথা বলতাম সেই রাত নিয়ে। "মনে আছে কুয়াকাটা?" কুয়াকাটা নামটা শুনলেই আমাদের মুখে অটোমেটিক দুষ্ট একটা হাসি চলে আসত। আমরা দুজন দুজনের দিকে তাকিয়ে হাসতাম।

সেই রাতের দৃশ্য এখনো আমার চোখে ভাসে। চোখ বন্ধ করলেই ফিরে যাই সেই রাতে। তীব্র আকাঙ্খা জাগে রাত্রিকে একটা বার হাগ করার জন্য। ওর চুলের গন্ধ নেয়ার জন্য। ?

[[ আমরা একবার এক টিকিটে দুই সিনেমা দেখতে গেছিলাম, ওই যে থার্ডক্লাস কিছু হল আছে না!! সেখানে। আরেকদিন সেই গল্প বলব, যদি মন ভালো থাকে আমার ]]
[+] 3 users Like Nibrass0007's post
Like Reply
#6
(04-07-2023, 12:54 PM)Nibrass0007 Wrote: কুয়াকাটায় ওয়াইল্ড নাইট!!!!!


আমার আর রাত্রির একটা কমন ফ্রেন্ড সার্কেল আছে। ২০১৮ সালের কথা। আমরা বন্ধুরা মিলে ঠিক করি যে কুয়াকাটা যাব। মোট ৯ জন। ৫ জন ছেলে, ৪ জন মেয়ে। এই গ্রুপে একমাত্র কাপল ছিলাম আমি আর রাত্রি। ?

ঢাকায় থাকা অবস্থাতেই মেসেঞ্জারে গ্রুপ চ্যাট খোলা হলো প্ল্যানিং করার জন্য। কুয়াকাটা যাওয়ার আগের দিন সেই গ্রুপে হুট করে কথা উঠলো কাপলদের আলাদা রুম নিয়ে। ওরা জিজ্ঞেস করছিল যে আমরা আলাদা রুম নিব কিনা। আমাদের ইচ্ছে ছিল আলাদা রুম নেয়ার। যাতে করে নিজেরা সময় কাটাতে পারি। সো আমরা বলি "হ্যা নিব"। আর তখনই ঝামেলা বাধে।

রিলেশনের তৃতীয় বছর চলে তখন। অসংখ্য বার সেক্স করেছি আমরা। কিছুদিন পর পর দুইজন হর্নি হয়ে যাই একে অপরের জন্য। সেক্স করার জন্য মাথা নষ্ট হয়ে থাকে তখন। এমন সময়ে আমরা ট্যুরে গিয়ে তিনদিন নিজের একটা রুম পাব। এইটা নিয়ে ব্যাপক প্লান ছিল। কিন্তু বন্ধুদের ষড়যন্ত্রের কারনে সব হুমকিতে পরছে ততক্ষনে!

এক ফ্রেন্ড বলে যে বন্ধুরা মিলে যাচ্ছি এরমাঝে তোরা আলাদা রুম নিলে তো বের হবি না তেমন। আলাদা রুম নিলে প্লান ক্যানসেল। বাকিরাও ওর সাথে তাল মেলাতে থাকে। সবাই বলতে থাকে এইটা ফ্রেন্ডস দের ট্যুর, তোরা ফ্রেন্ড হিসেবে যাবি নট গার্লফ্রেন্ড, বয়ফ্রেন্ড। জেলাস সিঙ্গেল পোলাপনগুলো রীতিমত ইনসিস্ট করা শুরু করছে যে ট্যুরে আমরা কাপল হিসেবে থাকতে পারবো না। সেক্স করতে পারব না। আমি জানিনা ওরা আসলে কেন এমন করতেছিল!


কি ছেলে মানুষী কথা বোঝেন!!! আমার তো প্রচন্ড মেজাজ খারাপ হইছে। রাত্রিকে বললাম "টাকা খরচ করে যাবো অথচ তোর সাথে সময় কাটাতে পারবো না!! এইটা কোন কথা!! ট্যুরে যাব না আমরা, মানা করে দেই।" তখন রাত্রি বলে "দেখ তিনদিন আমরা থাকি না ঐভাবে, নাহলে ওরা সারাজীবন খোটা দিবে। এমনিতেও নিয়মিত বলে আমরা সম্পর্কে জড়ানোর পর ওদেরকে সময় দেইনা একদম। সবকিছুতে কালেক্টিভ চিন্তা করি।" রাত্রির কথা শুনে অনিচ্ছা থাকা সত্তেও আমরা ওদের অদ্ভুত শর্তে রাজি হলাম।

পরদিন সন্ধ্যায় পটুয়াখালীর লঞ্চে চেপে বসলাম। অনেক বড় লঞ্চ, আমি এর আগে এত বড় লঞ্চে চরি নাই। খুবই এক্সাইটেড লাগতেছিল।

প্রথমে প্লান ছিল ডেকে যাব। কিন্তু পরে একটা ডাবল কেবিন নিলাম আমরা। লঞ্চের ডাবল কেবিন হলেও সাইজে তেমন বড় না। পাশাপাশি দুইটা সিঙ্গেল বিছানা মাঝখানে দেড় ফুট গ্যাপ!! নয় জন আমরা এই কেবিনের ভিতর গাদাগাদি করে বসছি। একপাশে উনো খেলা হচ্ছে আরেকপাশে 29 খেলা হচ্ছে। মেঝেতে আমাদের ব্যাগ। চারিদিকে কোন জায়গা নাই। দরজা খুলে রাখছি নাহলে দমবন্ধ হয়ে মারা যাব সবাই।

রাতের জার্নিটা ভালোই ছিল। আমি আর রাত্রি চা খাওয়ার বাহানা করে বের হয়ে নিজেদের মতো করে লঞ্চের এক চিপায় গিয়ে মেক আউট করলাম। মাঝরাতে নদীতে প্রচন্ড বাতাস, রীতিমত কাঁপুনি ধরা শীত করে। এর মাঝে আমরা কিস করতেছি। আমার হাত রাত্রির কোমরে, দুধে, পাছায় ঘুরতেছে। তখন আমি রীতিমত টার্নড অন। কিন্তু কি করার! উপায় নাই কোন।

দুধের স্বাদ ঘোলে মিটে না। আমার নুনু বাবাজি স্যালুট দিয়ে রইল। উনি নামতেছে না। রাত্রিকে বললাম ব্লো জব বা হ্যান্ড জব দে। আমার কষ্ট হচ্ছে। কিন্তু এত রাতে লঞ্চে এই কাজ করতে সাহস হচ্ছিল না ওর। যদি কেউ দেখে ফেলে! কি আর করার বলেন। কিছুক্ষন হাঁটাহাঁটি করে আমরা কেবিনে ফিরলাম। গিয়ে দেখি সেখানে সবাই বসেই ঘুম। একজন আরেকজনের গায়ে হেলান দিয়ে আছে। একেক খাটে চারজন করে। আমরা যে বসব সেই জায়গাও নাই।

মাল আউট করতে না পেরে আমার এমনিতেই মেজাজ খারাপ ছিল। তার উপর কুয়াকাটা গিয়েও সেক্স করতে পারবনা এমন শর্ত!! রুমে ঢুকে ঠেলা ধাক্কা দিয়ে সবগুলারে জাগাইলাম। "কিরে বন্ধুদের ট্যুরে আসছিস এমন একটা স্মরণীয় জার্নি, আজকে কোন ঘুম হবেনা, কার্ড শাফল কর।" লল।

সকালে পটুয়াখালী নেমে বাসের ছাদে উঠে কুয়াকাটা গেলাম। বাসের ছাদে আমি আর রাত্রি কিস করছি সেইটা নিয়েও ওদের প্রবলেম! শালারা মনে করিয়ে দেয় শর্তের কথা! আমার মনে হচ্ছিল সবগুলারে লাত্থি মেরে বাস থেকে ফালাইয়া দেই। অনেক কষ্টে নিজেকে কন্ট্রল করছি ভাই! ওরা সবাই যে এমন করতেছিল তা না। গ্রূপের তিনটা ছেলে , আর একটা মেয়ে মূলত এইসব নিয়ে বাড়াবাড়ি করতেছিল।

কুয়াকাটা নেমে আমরা পর্যটন এর মোটেলে উঠলাম। আগে থেকে রুম বুক করা ছিল না। সেখানে গিয়েই ঠিক করেছি। ছেলেদের জন্য চার বেডের রুম। মেয়েদের জন্য ডাবল বেডের রুম নেয়া হলো। আমরা রুমে গিয়েই চেন্জ করে সমুদ্রের উদ্দেশে দৌড়। আহা!

ট্যুরের সেকেন্ড দিনের কথা, আমরা সকালে বাইকে চড়ে সূর্যোদয় দেখতে গেছি। তারপর আরেকটা জায়গায় গেছি জায়গাটার নামে লেবু শব্দটা আছে, নাম ভুলে গেছি। সেখানে প্রচুর কাঁকড়া।

সেখান থেকে আরো ঘুরাঘুরি করে সন্ধ্যায় সূর্যাস্ত দেখে হোটেলে ফিরি আমরা। সারাদিনের ঘোরাঘুরিতে প্রচন্ড টায়ার্ড ছিলাম। হোটেলে এসে একজন একজন করে শাওয়ার নিতে নিতে 9 টা বাজলো। বাজারে গিয়ে ডিনার করে এসে কার্ড খেলতে বসলাম। ছেলেদের রুমে সবাই। উনো আর 29 শুরু হলো। কিছুক্ষন যেতে না যেতেই সবাই হাই তোলা শুরু করলো। সারাদিনের ঘোরাঘুরির ইফেক্ট! আড্ডা বেশি জমলো না। এর মধ্যে ছেলেদের রুমের দুইজন ঘুম! মেয়েরাও চলে গেল।

আমিও প্রচন্ড টায়ার্ড ছিলাম। একটা সিগারেট টেনে শুয়ে পরলাম। রাতের 2:30 এর দিকে ফোনের ভাইব্রেশন এ আমার ঘুম ভাঙে। দেখি যে রাত্রি কল দিচ্ছে। 15 টা মিসকল!! আমি তো ভয় পেয়ে গেছি!! ওকে কল ব্যাক করলাম। ও বলে যে এসএমএস পাঠাইছি দেখ। চেক করে দেখি যে ও হর্নি হয়ে আছে। দুই পা একসাথে করে কেচকি মেরে পরে আছে, শরীর কাপতেছে। শি নিডস মাই টাচ। আমি বললাম বের হ তুই। আমরা করিডোর এ মেকআউট করব।

আমরা দুইজন পর্যটন মোটেল এর দুইতলার করিডর চিপায় মেকাউট করতেছি। দুইজনই পাগল হয়ে আছি। আমার হাত একবার ওর ঠোঁটে যায়। একবার ওর বুকে, একবার ওর পাছায়, একবার ওর ভেজাইনা আদর করে। রাত্রিও প্রচন্ড টার্নড অন। নিঃশাস ভারী হয়ে আছে। "প্লিজ ঢুকা, প্লিজ ঢুকা, আমাকে চুদে শান্ত কর।" এইসব বলতেছিল। আমিও ওর কথা শুনে একদম পাগল হয়ে ছিলাম।

মেকআউট করতে করতেই ওরে বললাম নিচ তলায় একটা কমন বাথরুম আছে চল যাই। নিচতলায় স্কুল, কলেজের মত কমন বাথরুম ছিল। একসাথে কয়েকটা বাথরুম। আমরা সেখানে গেলাম। দেখি আলো জ্বলতেছে। একদম প্রথমটায় না ঢুকে তিন নম্বরটায় গেলাম। ঢুকেই দরজা বন্ধ করে দিছি।

বাথরুমটা টাইলস করা। সমস্যা একটাই ফ্লোরে প্রচুর বালু। এছাড়াও অদৃশ্য জীবাণু তো আছেই! কিন্তু আমাদের মাথায় তখন চোদার ভেড়া! রাত্রি বলে দাঁড়াইয়া দাঁড়াইয়া কর।

দেয়ালের সাথে ঠেস দিয়ে রাত্রিকে চুমু খেতে লাগলাম। ততক্ষনে ও রীতিমতো পায়ে পরতেছে আমার। প্লিজ ঢুকা।

আমি ওর প্লাজো নামাইয়া ফেললাম হাটু পর্যন্ত।আমি ম্যান ইউনাইটেড শর্ট আর টিশার্ট পরে আছি। শর্টস টা হাটু পর্যন্ত নামালাম। আমার নুনু খাড়া হয়ে রগ ফুলে আছে। আগায় একটু একটু মাল চলে আসছে।

রাত্রি ততক্ষনে বাথরুমের কলে হাত দিয়ে বেন্ড হয়ে আছে। ওর পাছা আমার নুনুর একটু নিচে। উফফ সেই একটা দৃশ্য। দেখেই মনে হইল এখনই ঢুকাইয়া ঠাস ঠুস কয়েকটা ঠাপ মারি। একটু নিচু হয়ে নুনু সেট করলাম ওর ভেজাইনাতে। ঢুকাতে শুরু করলাম। প্রথম ঠাপ দিতেই রাত্রি আহ করে উঠলো। বব্ধ বাথরুমে এই শব্দ কানে গিয়ে লাগলো! আমি পিছন থেকে ওর মুখ চেপে ধরে ঠাপাইতে লাগলমাম। ও আমার দুইটা আঙ্গুল কামড় দিয়ে উঠলো। আমি ব্যথায় আরো জোরে ঠাপ দিলাম। ভেজাইনার ভিতর অদ্ভুত রকমের একটা গরম ভাব থাকে। নুনুর ভিতর আরাম আরাম ভাব দেয় এই গরম অনুভুতিটা।

অর্ধেক দাঁড়িয়ে ডগি পজিশনে চুদতেছি। এই পজিশন আমার কাছে নতুন ছিল। একটুতেই হাঁপিয়ে উঠলাম, হাটু কাঁপতে থাকলো। আমার রিদম নষ্ট হয়ে গেল। আমি পরে যাই যাই অবস্থা! নুনু বের করে রাত্রিকে বললাম পারতেছি না রে। আমি হাই কোমডের উপর বসি তুই আমার উপরে উঠ।

দুইজনেই প্রচন্ড হর্নি হয়ে আছি!! আমি গিয়ে কমোডের উপর পা মেলে বসলাম। রাত্রি আমার আমার উপর এসে বসে পরলো। ওর ভেজাইনা আমার নুনু গিলে ফেললো। আমি বসে আছি রাত্রি উপর নীচে হচ্ছে। ও দাঁড়িয়ে একটু হাটু ভাঁজ করে উপর নীচে হচ্ছিল, কয়েকবারের বেশি পারলো না।

আমি বললাম ফুল বডি নিয়ে আমার উপর উঠ। ও উঠলো আমার উপরে। আমি পিছনে হেলান দিলাম কোমডের ঢাকনা পিঠে লাগতেছিল। ব্যথা টাইপ অনুভূতি। রাত্রিও ওর বডি নাড়াচ্ছে কিন্তু রিদম আসতেছে না। ওর দুধ আমার মুখে বারি খাচ্ছে উঠা নামা করতে গিয়ে।

ও থামলো। আমার উপর বসে পরলো। আমার নুনু তখন বাইরে। আমিও কিছুটা হতাশ। কোন পজিশনই রিদম আনতে পারতেছি না।

ওরে বললাম ব্লো জব দে প্লিজ। আমিও তোকে সাক করে দিব। ঠান্ডা হওয়া দরকার।

আমি উঠে দাঁড়ালাম। আমার শর্টস তখনো হাঁটুর কাছে। রাত্রির ও প্লাজ হাঁটুর কাছে। টিশার্ট খুলিনাই কেউই।

ও নিচু হয়ে আমার নুনু টা মুখে নিল। আমি চরম সুখে হারিয়ে গেলাম। চোখ বন্ধ হয়ে গেল আরামে। রাত্রি চুষতেছে আমি আরাম পাচ্ছি। মাঝে মাঝে জিভ দিয়ে আমার বিচির আশেপাশে ঘুরাচ্ছে। রীতিমত শরীর কাপতেছে আরামে। মাল আউট হবে হবে অবস্থা অদ্ভুত মজার অনুভূতি সহ সেই টান অনুভব করতেছি বডিতে।

আমি বন্ধ চোখ খুলে নীচে রাত্রির দিকে তাকালাম, ওর চুল ধরে ওর মুখটা থেকে নুনু বের করে ফেললাম। রকেটের গতিতে কয়েক ফোঁটা মাল বের হলো। ঘন সাদা মাল নিচের ফ্লোরে বালুতে পরতেছে। আমি নিচে তাকিয়ে দেখছি। এমন সময় একটা জিনিসের উপর চোখ পড়লো আমার। সাথেই সাথেই খুশি হয়ে উঠলাম।

আমরা তো মেকআউট করার সময় জামা খুলিনাই। এতটাই হর্নি ছিলাম যে কে কি অবস্থায় আছি সেদিকেও তাকাই নাই। এখন ব্লো জবের মাল আউট করার সময় খেয়াল করে দেখি রাত্রির গলায় ওর ওড়না মাফলারের মত পেঁচানো!!

ওর গলা থেকে ওড়না নিয়ে ফ্লোরে বালুর উপর বিছায়ে দিলাম। আমার কর্মকান্ড দেখে রাত্রি অবাক।  কিছুটা রাগী কন্ঠে বলে "নুনু শান্ত হওয়ার পর তোর ব্রেইন খুলছে! এতক্ষন ওড়নাটা দেখসনাই, মাল বের হতেই চোখে পরলো!" আমি দাঁত বের করে হাসি দিয়ে ? ওকে ইশারা করলাম শুয়ে পরতে।

রাত্রি শুইছে, আমি ওর প্লাজ টান দিয়ে খুলে , আমার শর্টস সহ কমোডের ফ্লাশের বক্স এর উপর রাখলাম। বাথরুমে জায়গা কম তাই ওর হাটু ভাজ করা। আমি ওর পেটের উপর বসে 69 পজিশনে চলে গেলাম। আমার নুনু তখন একদম সফট হয়ে আছে।

রাত্রির ভেজাইনার উপরে মুখ দিয়ে চুষতেছি। আর দুইটা আঙ্গুল ওর ভিতর ঢুকাইয়া দিছি। কি যে নরম ভিতরটা!! প্রতিবারই নতুন লাগে ভেজাইনার ভিতরের জায়গাটা। আমি চুষতেছি চুষতেছি। ভেজাইনার আগায় ছোট্ট ক্লিট আছে, ঐটা হইল ওদের অর্গাজমের সুইচ। এইটা আমাকে রাত্রিই শিখাইছে। আমি সেই ক্লিট এ জিভ দিয়ে নাড়াচাড়া করতেসি, চুষতেছি।

রাত্রি পাগলের মত নড়তেছে। আমি ওর বডির উপর বসা, আমাকে নিয়েই নড়তেছে। আমার মুখ ওর ভেজাইনা থেকে সরে সরে যাচ্ছে। এর মাঝে ওর কি হইছে জানিনা চোখের সামনে আমার বিচি পাইছে, ধরে দিছে চাপ আমি ব্যথার চোটে দাঁড়াইয়া পরছি। রাত্রির দিকে তাকালাম দেখি ও সেন্স এ নাই। কেমন যেন দৃষ্টি, মুখে মাতালের মত হাসি। "ঢুকা, প্লিজ ঢুকা, আমাকে নুনু দে, তোর সোনাটা দে।" আমি তো কিছুটা ভয় পেয়ে গেছি!! ওরে এমন হর্নি কখনো দেখিনাই!!

ওর দিকে তাকিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে হাত মারতে থাকলাম আমি। যাতে নুনু দাঁড়া হয়। এদিকে বিচিতে চাপ খেয়ে ব্যথা করতেছিল। নুনু তো দাঁড়ায় না। বডির সব মনযোগ তখন বিচির ব্যথার দিকে। আর রাত্রি তো শুয়ে থেকে নানা ভাবে ডাকতেছে ঢুকানোর জন্য। প্রায় দুই মিনিট আলাদিনের প্রদীপ ঘষার পর জিন বের হল। আই মিন নুনু দাঁড়ালো।

আমি আর দেরি করলাম না। রাত্রির পা আরেকটু ফাক করে পজিশন করালাম। আস্তে আস্তে ঢুকাচ্ছি। 20%, 40%...... ঠাপ জোরে। একদম বডি কাঁপানো ঠাপ। প্রথম ঠাপেই ও জিভ কামড় দিয়ে ধরছে। পিছনে বন্ধ দরজায় আমার দুই পা লেগে আছে এই কারনে আমি এক্সট্রা শক্তিতে ঠাপ দিতে পারতেছি। ওড়নার উপর হাত দিয়ে ব্যালেন্স রাখতে সমস্যা হচ্ছিলনা, হাতে বালুর অস্তিত্ব অনুভব করতেছিলাম।
আমি ভালো রিদমে রাত্রিকে পুশ করিতেছিলাম।

রাত্রি গলা, মুখ এমন ভাবে নড়াইতেছে যেন ওর শরীরে কেউ ননস্টপ কাতুকুতু দিতেছে। সেক্স এর সময় ওকে এমন ভাবে নড়তে দেখিনি আগে।
আমিও কোমর নাচাইতেছি আমার রিদমে। কয়েক সেকেন্ড পর রাত্রি কেমন যেন অস্থির হয়ে উঠলো, ওর বুকটা ফ্লোর থেকে একটু উপরে উঠে গেছে। কয়েক সেকেন্ড এভাবেই রইল ও। নিচে নামতেই ওর বডিটা শান্ত হয়ে গেল। আমি জিজ্ঞেস করলাম কি হইছে ? " অর্গাজম, অহহহ ইট ফেলট সোওওওওওও গুড"....... .....

ওর কথা শুনে আমি খুশি হয়ে গেছি। কারন এর আগে কোনদিন সেক্স এর মাঝপথে ওর অর্গাজম হয়নি সবসময় আমি হাত, বা মুখ দিয়ে ওর অর্গাজম করতাম। সো এইবার আমার নিজেরও ভাল্লাগতেছিল। ভাবতে ভাবতেই আমার শরীরে টান অনুভব করলাম। ভিতর থেকে আমার নুনু টা বের করে ফেললাম। নিচে বিছানো ওড়নায় ফোটা ফোটা সাদা মালে ভরে উঠলো কিছু অংশ।

আমি দরজায় ঠেস দিয়ে বসে রইলাম। সারা শরীর ক্লান্ত। মানুষের শরীর চাষ করলে এক অদ্ভুত তৃপ্তিময় ক্লান্তি ভর করে। এইটা ইনজয় করার মত ক্লান্তি। আমার তো রীতিমত চোখ বন্ধ হয়ে যাচ্ছিল।

রাত্রির দিকে তাকালাম দেখি ওর চোখ বন্ধ। ঠেলা দিয়ে ওকে উঠতে বললাম। উঠে দাঁড়াতে গিয়ে দেখি দুইজনেই কিছুটা ভারসাম্যহীন। রাত্রি আমাকে বলে "আমার ঘুম দরকার। কোলে করে রুমে দিয়ে আয়!!।"" হাহা রীতিমত কসরত করে ওর প্লাজ পরাতে হলো।

কল ছেড়ে ওর মুখে পানি দেয়ার পর একটু স্বাভাবিক হলো ও। ফ্লোরে বিছানো ওড়নাটা দলা পাকিয়ে বাথরুমের ছোট্ট ভেন্টিলেটর দিয়ে বাইরে ফেলে দিলাম।

দরজা খুলে বাইরে আসলাম সাবধানে। সিঁড়ি দিয়ে দোতলায় উঠলাম খুব আস্তে আস্তে। রাত্রির রুমের সামনে গিয়ে নব ঘুরিয়ে ওকে ভিতরে দিয়ে আসলাম। ভিতর থেকে নব লক করে দরজা টান দিয়ে নিজের রুমে ফিরে আসলাম।

বন্ধুরা সবাই ঘুম, আমার বালিশের পাশ থেকে মোবাইলটা নিয়ে রাত্রিকে মেসেজ পাঠালাম। "এইটা আমার জীবনের সেরা সেক্স ছিল, লাভ ইউ"।

আসলেই এইটা আমাদের জীবনের অন্যতম সেরা একটা স্মৃতি ছিল। আমরা দুজনে প্রায়ই কথা বলতাম সেই রাত নিয়ে। "মনে আছে কুয়াকাটা?" কুয়াকাটা নামটা শুনলেই আমাদের মুখে অটোমেটিক দুষ্ট একটা হাসি চলে আসত। আমরা দুজন দুজনের দিকে তাকিয়ে হাসতাম।

সেই রাতের দৃশ্য এখনো আমার চোখে ভাসে। চোখ বন্ধ করলেই ফিরে যাই সেই রাতে। তীব্র আকাঙ্খা জাগে রাত্রিকে একটা বার হাগ করার জন্য। ওর চুলের গন্ধ নেয়ার জন্য। ?

[[ আমরা একবার এক টিকিটে দুই সিনেমা দেখতে গেছিলাম, ওই যে থার্ডক্লাস কিছু হল আছে না!! সেখানে। আরেকদিন সেই গল্প বলব, যদি মন ভালো থাকে আমার ]]
Like Reply
#7
Oshadharon Experience. Chaliye Jan. Khub valo hocche
Like Reply
#8
(05-07-2023, 01:37 AM)y2431 Wrote: Oshadharon Experience. Chaliye Jan. Khub valo hocche

Like ar repu diye pase thakben asa kori. Ar amar golper notun porbo eseche setao porte vulben na
Like Reply
#9
বন্ধুর বাসায় কট খাওয়ার গল্প

সেক্সুয়ালি একটিভ থাকার সবচেয়ে বড় একটা সমস্যা হচ্ছে আপনার নিয়মিত সেক্স করার ক্ষুধা জাগবে। বাংলাদেশে স্টুডেন্ট অবস্থায় গার্লফ্রেন্ড এর সাথে নিয়মিত সেক্স ভাগ্যের ব্যাপার।

2019 এর দিকে একবার 6 মাসের একটা সেক্স গ্যাপে পরে গেছিলাম আমরা। দুইজনের কারো বাসা খালি হচ্ছেনা। এদিকে দুইজনই হর্নি হয়ে আছি। হোটেল বা রিসোর্টে যাওয়ার ইচ্ছে নেই। ঢাকার বাইরে ট্যুর দিব সেই অবস্থাও নেই, প্রচুর একাডেমিক প্রেশারে ছিলাম।

অবস্থা এমন হয়ে গেছে যে ডেটে গিয়ে একজন আরেকজনের হাত ধরলেই হর্নি হয়ে যাচ্ছি আমরা। অবস্থা বেগতিক দেখে সেক্স চ্যাট বা ভিডিও কলে দুষ্ট হওয়ার চেষ্টা করলাম! কিন্তু মাংসের স্বাদ কি আর রান্নার ভিডিও দেখে মিটে! হর্নিনেস কমার বদলে আরো বেড়ে যাচ্ছিল আমাদের।

হর্নি হবার দিনগুলোতে এলো কুরবানীর ইদ। আমরা নিয়মিত হা হুতাশ করছি ইদের ছুটিতেও কিছু করতে পারবো না ভেবে। সেই ইদে আরেকটা এক্সাইটিং ব্যাপার ছিল Sacred Games এর নতুন সিজন আসবে। আমাদের এক কমন ফ্রেন্ড রানা অফার করলো ইদের পরদিন ওর বাসায় যেতে, বন্ধুরা মিলে Sacred Games দেখব সারাদিন।

প্লান অনুযায়ী আমরা সেদিন সকাল সকাল চলে গিয়েছিলাম রানার বাসায়। আমি, আমার গার্লফ্রেন্ড রাত্রি, আরো দুইটা ছেলে আর একটা মেয়ে, সাথে হোস্ট রানা তো আছেই। আমরা কিছুক্ষন আড্ডা দিয়ে সিরিজ দেখতে বসে গেলাম।

লাঞ্চের আগে দুইটা এপিসোড শেষ। খাবারের ডাক পরলো আমাদের। লাঞ্চ শেষে আমরা রানার রুমে শুয়ে আছি। সবার পেট ফুল। নড়াচড়া করার শক্তিও নেই। রানা সকাল থেকেই দরজা বন্ধ করে রাখছে রুমের। আমরা কথা বলার সময় মাঝে মাঝেই গালি দিতাম তাই এই ব্যবস্থা। শুয়ে শুয়ে আড্ডা দিচ্ছি আমরা। কথায় কথায় কিভাবে যেন কনডমের টপিক চলে আসলো। দেশি কনডম নাকি বিদেশি, কোনটা ভালো এইটা নিয়ে ডিবেট।

আমরা Durex ব্যবহার করতাম, সো দেশি কনডম নিয়ে হাসাহাসি করতেছিলাম। রানা Sensation ব্যবহার করতো ও কিছুটা ক্ষেপে গেছিল আমাদের হাসাহাসি দেখে। উঠে ওর টেবিলের ড্রয়ার খুলে এক প্যাকেট Sensation বের করে আমার হাতে দিয়ে বললো, "খুলে চেক করে দেখ, বিদেশির সাথে পার্থক্য নেই"। আমি আর প্যাকেট খুলিনাই। তর্ক চলতে থাকলো কিছুক্ষন।

কিছুক্ষন পর বিড়ি টানার জন্য বারান্দায় গিয়েছি আমরা সবাই। সেখানে কথা বলতে বলতে পকেটে হাত দিয়ে কনডমের প্যাকেটটার অস্তিত্ত্ব টের পেলাম। এ সময় আমার মাথায় একটা বুদ্ধি আসলো। রাত্রির হাত ধরে রুমে নিয়ে দরজা আটকে দিলাম আমি। রাত্রি তো অবাক কি হচ্ছে এসব!
বাইরে বন্ধুরা দরজায় ধাক্কা দিতেছে। দরজার পাশে একটা জানালা ছিল সেটা খুলে আমি ওদেরকে গলা নামিয়ে আস্তে আস্তে বললাম
- ভাই, তোরা বারান্দায় 20-25 মিনিট ওয়েট কর সবাই। আমরা 6 মাস ধরে সেক্স করতে পারতেছি না।
ওরা তো কথা শুনেই গালাগালি শুরু করছে। রাত্রিও অবাক হয়ে তাকিয়ে আছে আমার দিকে। ততক্ষনে আমি খুব ডেসপারেট হয়ে গেছি। যেভাবেই হোক আজকে করবো। দরকার হলে রানার বাথরুমে ঢুকে কুয়াকাটা স্টাইলে করবো আবার।

রানার বাসায় ওর বাবা মা আছে, পাশের ঘরে ওর বড় বোন আছে, ছোট ভাই আছে। এর মাঝে আমি ওসব চিন্তা করতেছি!! বোঝেন অবস্থা!!

ওদেরকে বললাম তোরা বারান্দায় বসে মোবাইল চালা, 1 মিনিটে 20 মিনিট কেটে যাবে টেরই পাবিনা। আর সিগারেট তো আছেই। অনেক চেষ্টা করে ছেলেগুলোকে রাজি করালাম কয়েক প্যাকেট মারলবর এডভান্স আর স্টার সিনেপ্লেক্সে মুভি দেখানোর শর্তে। ছেলেরা রাজি হয়েছে দেখে মেয়েটাও রাজি হয়ে গেল। আমি জানালা দিয়ে সবার মোবাইল দিয়ে, জানালা আটকে পর্দা টেনে দিলাম।

লাইট বন্ধ করে আমি রাত্রিকে কোমড়ে জড়িয়ে কাছে টেনে নিলাম। ওর শরীরের স্পর্শ পেতেই আমার নুনু বাবাজি স্যালুট দিয়ে দিল।

এরমধ্যে আমার ফোন বেজে উঠছে, বারান্দার দরজায় নকের আওয়াজ হচ্ছে। ফোনের দিকে তাকিয়ে দেখি রানা কল দিয়েছে। মেকআউট থামিয়ে কল রিসিভ করলাম। "ভাই আমার পিসিতে মিডিয়াম সাউন্ডে গান ছেড়ে নে, নাইলে তোদের শব্দ পাওয়া যাবে বাইরের ঘর থেকে"। আমি ইউটিউব ওপেন করে সেনরিটা ছেড়ে দিলাম loop দিয়ে।

এরপর আর এক মিনিটও ওয়েস্ট করিনি। নিজেই নিজের পায়জামা পাঞ্জাবি খুলে ফেলছি। রাত্রির পায়জামা খুলে ফেলছি। ও বিছানায় শুয়ে পরছে আমি ওর উপরে। কিস করতেছি সমানে। আমার এক হাত ওর ভেজাইনাতে।

ওর শরীর কাপতেছে। আমার নিজেরও সারা শরীর কাপতেছে। মাথায় খালি ঘুরতেছে 20 মিনিটে শেষ করতে হবে, 20 মিনিটে শেষ করতে হবে!! রাত্রি আমার কানের কাছে মুখ নিয়ে বলতেছে ঢুকা প্লিজ, জলদি ঢুকা।

আমি ততক্ষনে অন্যমনস্ক! মাথায় ঘুরতেছে 20 মিনিট, মাথায় ঘুরতেছে সেনরিটা গানের ভিডিও। এইসব ভাবতে ভাবতেই কনডম পরে দিলাম ঠাপ। আমি ঠাপাচ্ছি দিশেহারা ভাবে। রিদমের কোন ঠিক নাই। রাত্রি আমার গলা জড়িয়ে ধরে উপর নিচে দুলতেছে। আমি কোমর নাচাইতেছি জোরে জোরে। অল্প কিছুক্ষনের মধ্যেই আমার মাল আউট হয়ে গেল। আমি রাত্রির উপর শুয়ে পরলাম।

এদিকে রাত্রি আমার কানে কানে বলতেছে। আরেকটু কর প্লিজ। আরো কর। উঠ। আমি বললাম দাঁড়া করায় দে।

আমি বিছানায় বসে আছি, রাত্রি আমার নুনুতে হাত দিয়ে দাঁড়া করানোর চেষ্টা করতেছে। ব্যাকগ্রাউন্ডে সেনরিটা গানটা বাজতেছে
Friends don't know the way you taste , la lala
......
Hooked on your tongue
.....
I love it when you call me senorita

আমি ততক্ষনে প্যারালাল ইউনিভার্স এ পৌঁছে গেছি। নিজেকে শাওন ম্যান্ডেজ মনে হচ্ছে। ভিডিওর দৃশ্যগুলা চোখের সামনে ঘুরতেছে। আমি সামনে তাকালাম দেখি ক্যামিলা বসে আছে! আমার নুনু হাতাচ্ছে। ব্যাপারটা ভাবতেই ইনস্ট্যান্ট দাঁড়িয়ে গেল আমার নুনু।

কনডম পরে রাত্রিকে শুইয়ে দিলাম বিছানায়। আমার মুখটা ওর ভেজাইনার উপরের অংশে রেখে চুষতে লাগলাম। চুষতেছি মাঝে মাঝে জিভ দিয়ে নাড়াচাড়া করতেছি। রাত্রি ততক্ষনে পাগল হয়ে গেছে। কোমড় 360 ডিগ্রি নাড়াচ্ছে ও। আমিও শক্ত করে মুখ চেপে আছি ওর ভেজাইনাতে। ও অনেক আরাম পাচ্ছে, হালকা গোঙানির শব্দ পাচ্ছি আমি।

মুখ উপরে উঠিয়ে চুমু খেলাম ওকে। নুনু সেট করে ঢুকিয়ে দিলাম আবার। রাত্রির দুইহাতে আমার দুইহাত। আঙুলে আঙ্গুল জড়িয়ে আছে। আমি ঠাপাচ্ছি। নুনু বের হচ্ছে ঢুকছে। রাত্রির মুখটা ডানে বায়ে নড়তেছে। আমি মুখ নামিয়ে ওর ঠোঁটে চুমু খেলাম একটা। তখনই রাত্রি বললো ওর অর্গাজম হয়েছে। ও এ কথাটা বলতে না বলতেই আমারও মাল আউট হয়ে গেল। আমি রাত্রির পাশে শুয়ে পরলাম।

সেদিন আর সিরিজ দেখা হয়নি আমাদের। সবাই মিলে ধানমন্ডিতে পিজা খেতে গিয়েছিলাম। আমরা যখন রেস্টুরেন্টে তখনই রানার বাসা থেকে কল আসে, ওকে ইমিডিয়েটলি বাসায় ফিরতে বলে।

রানার ক্লাস 4 এ পড়া ছোট ভাইয়ের সাথে রুম শেয়ার করত। আমরা বের হবার পর ছোট ভাই রুমের বাথরুম ইউজ করার সময় কমোডে ভাসমান কনডম দেখতে পায়! ওর মাকে গিয়ে বলে "মা টয়লেটে সাপ"!!

যদিও রানা স্বীকার করেনি কনডম টয়লেটে কোথেকে আসছে! তবে বর্তমানে রানার বাবা-মা জানে ওনাদের কথা মেনে ছেলে আমাদের সাথে আর সম্পর্ক রাখেনি। আমাদের সাথে কোন যোগাযোগ নেই। ?

আপনাদের এমন কট খাওয়ার গল্প আছে নাকি? কমেন্টে শেয়ার করুন।

আপনাদের এসএমএস এ আমি উৎসাহ পাই। আমাকে আরো বেশি বেশি করে উৎসাহ দিবেন আশা করি।
কেমন লাগলো আমাকে তা জানাতে পারেন আমার টেলিগ্রাম এ
@Aarhan1
অথবা ইমেইল করতে পারেন
al3807596;
[+] 3 users Like Nibrass0007's post
Like Reply
#10
অফিসের বড় আপু ০১



ব্রেকআপ এর পর কয়েকদিন রেডিট এ নিজের জীবনের কথাগুলো শেয়ার করেছি। তারপর একদিন হুট করে মোবাইল নষ্ট হয়ে গেল। প্রায় মাস খানেক ফিচার ফোন চালিয়েছি। নতুন ফোন কেনার পর রেডিট ডাউনলোড করার কথা আর মনে ছিলনা!!

রাত্রির সাথে আমার সম্পর্কটা অনেক সুন্দর ছিল। তা আপনারা আগের গল্প গুলো থেকে জেনেছেন।

ওর সাথে একটা ভবিষ্যতের স্বপ্ন দেখতাম আমি। ওর বিয়ের দিনেও আশাবাদী ছিলাম আমাদের ভালোবাসা জিতবে। ও আমার কাছে চলে আসবে। কি সব ফিল্মি কথাবার্তা!!!

যাকগে আজকে রাত্রির কথা বলবো না। রিসেন্ট একটা ঘটনা বলতে এসেছি।

কিছুদিন হলো আমি একটা জবে ঢুকেছি। রাত্রির শোকে ইদানিং স্মোক করা শুরু করেছি।

আমি যেখানে জব করি সেটা এমন একটা জায়গা যার নাম বললে আপনারা সবাই চিনবেন। অফিস গুলশানে।

আমি যেই টিমে আছি, সেই টিমটা ১২ জনের। তার মধ্যে ৫ জন মেয়ে। আমিই সবচেয়ে জুনিয়র। ফ্রেশার হিসেবে ঢুকলাম আর কি!!

আমাদের টিমের আপুরাও স্মোক করে। একটা স্মোকিং জোন আছে সেখানে। অফিসে স্মোক করার আনন্দ হচ্ছে সবাই দলবেঁধে যায়। আর সিগারেট সাথে আছে কিনা তা নিয়ে টেনশন করা লাগে না। হাহা।

আমাদের স্মোকিং জোনে বিড়ি-কফি আড্ডা জমে উঠেছে অকটবর থেকে। সবাই সমসাময়িক বিষয় নিয়ে কথা বলে। নিজেদের জীবন নিয়ে কথা বলে।

এমনই এক আড্ডায় আমার এক্স রাত্রির কথা শেয়ার করি আমি। ওকে নিয়ে লেখা কয়েকটা কবিতা পড়তে দেই আমার টিমের আপুদেরকে। ওরা সবাই বলে আহারে তুই এত রোমান্টিক তবু চলে গেল!! কি যে মিস করলো মেয়েটা। ওরা আমার প্রতি সিমপ্যাথি দেখায়।

এক্স এর গল্প শেয়ার করার পর থেকে আমাদের টিমের একজন আপু প্রায়ই আমাকে মেসেঞ্জারে নক দিয়ে খোঁজ খবর নিত। অফিস শেষে নর্থ এন্ড, ক্রিমসন কাপ এ কফি খেতে নিয়ে যেত। প্যাকেট প্যাকেট সিগারেট দিত।

আমি সরল মনেই আপুর সাথে কথা বলতাম। সিগারেট নিতাম। আমি জানতাম উনিও একটু বাজে সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। উনার রিসেন্টলি ডিভোর্স হয়েছে। আমরা জীবন নিয়ে কথা বলতাম, ফিলোসফি, মেন্টাল হেলথ নিয়ে ঘন্টার পর ঘন্টা আলাপ করতাম কফি হাউজে বসে। আমি ওনাকে নিয়ে কোনপ্রকার বাজে মতলব আনিনি মনে।

সেই আপু একদিন হুট করে সেক্স বিষয়ে আলাপ জুড়ে দিল।
- তোরা সেক্স করছিস।
- অ্যা !!!
- আরে বল, আমার কাছে লজ্জা কিসের।
- হুমম করছি।
- কতদিন ধরে?
- কয়েকবছর।
- ওরেহ!! দেখলে তো মনে হয় ভাজা মাছ উল্টে খেতে পারিস না।
- আপু মানুষটা স্পেশাল ছিল। ও আমার যেই রূপ দেখছে সেইটা আর কেউ দেখবে না কোনদিন।
- হু, স্পেশাল বলেই তো ওর সামনে ন্যুড হয়েছিস।
- আমি আপুর দিকে তাকিয়ে বিব্রত হাসি দিলাম।

সেদিন বাসায় ফেরার পর আপু আমাকে হিন্দি একটা গানের লিংক পাঠালো। জারিন খান আর আলি ফাজল এর pyaar manga hai tumhise। আমি ভাবলাম সুন্দর কোন গান তাই লিংক ক্লিক করে ঢুকছি। আর আমার চোখ বিস্ফোরিত হয় গেছে ভিডিও দেখে, এই গানটার ভিডিও খুবই ১৮+, সেনসুয়াল একটা ভিডিও।

গানের রিপ্লাই এ আপুকে কয়েকটা !!! সাইন পাঠালাম। উনি বললো
- তোরা এমন ম্যাডলি ইন লাভ ছিলি?
- হুমমম।
- অনেক লাকি রে তুই। অল্প সময়ের জন্য হলেও পাইছিস তো। আমি তো পেলামই না। জামাইটা বের হলো এবিউজিভ।
- ইনশাল্লাহ ভালো কিছু হবে আপু।

আমার নিয়ত এখন পর্যন্ত ভালো। এবং আমি দূরত্ব মেন্টেইন করেই চলতেছিলাম। কিন্ত আপু একটু একটু এগ্রেসিভ হওয়া শুরু করলো। কথা বলার সময় ঘাড়ে হাত দেয়। হাত ধরে টেনে এটেনসন সিক করে। এতটুকু ঠিক ছিল। একদিন লিফটে সকালে অনেক ভিড় থাকে। আমি এসে দেখি আপুও লাইনে। সে ঢুকেই দরজার পাশে দাঁড়ালো। আমি একদম পিছনে কোনার দিকে চলে গিয়েছি। আরো মানুষ আসতেছে। তাই আপুও পিছের দিকে আমার ঠিক সামনে দাঁড়ালো। আমি লম্বায় ৫ ফিট ৮ আর আপু ৫ ফিট ৩ এর মত হবে। সে সেদিন জিন্স আর জ্যাকেট পরছে। সে লিফটে ইচ্ছে করে আমার দিকে ঘেঁষতেছিল। তার পাছা আমার গায়ে লাগলো তিনবার!!!

সেদিন আমি প্রথম আপুকে চেকাআউট করলাম। সে আমার সামনে দিয়ে লিফট থেকে বের হলো। কলসের নিচের অংশের মত শেপ তার পাছার। জিনসের উপর দিয়েই মনে হচ্ছে খুব মসৃন। মনে হচ্ছে ধরে আদর করি। আমার মাথা নষ্ট হয়ে গেছে ততক্ষনে।

দ্রুত স্মোকিং জোনে গিয়ে বিড়ি ধরিয়ে চিন্তা করতে থাকলাম এইটা কি হইতেছে!!! না এমন করা যাবে না। উনি আমার বড়। আর উনি ফ্রেন্ডলি একটু। উনি এইসব চায়না। নিজেকে নিজে বুঝ দিয়ে কাজে ফিরলাম।

কিন্তু আমার নুনু বাবাজি তো এইসব বুঝে না। আপুকে দেখলেই এখন ওনার বডিতে চোখ যাচ্ছে। ফর্সা হালকা চাবি একটা বডি। সুন্দর চেহারা। কিন্তু আমার নজর খালি যাচ্ছে পাছার দিকে।

কয়েকদিন পর এক রাতে আমরা লিমিট ক্রস করে ফেললাম। রাত 12 এর দিকে হুট করে মেসেঞ্জারে আপুর নক। উনি একটা ছবি পাঠাইছে।
ছবির সাথে লেখা দেখে তো আমাকে কেমন লাগতেছে!!
ছবিটা পেট দেখানো শাড়ি, আর স্লিভলেস ব্লাউজ পরা ক্লিভেজ শো করা। আমি তো দেখে উত্তেজিত। উনাকে বললাম বান্ধবীকে পাঠাতে গিয়ে আমাকে ভুলে পাঠাইছেন? উনি বললো হ্যা রে।

উনার কথা শুনে কনফিউজ হয়ে গেলাম আসলে কি চায়!!

মুহূর্তেই কনফিউশন দূর করে দিল উনি। আরেকটা ছবি পাঠিয়ে। এইটা ভিন্ন এঙ্গেল থেকে তোলা। বুবস গুলো অনেক বড় লাগতেছে। আমি ইনস্টান্টলি হার্ড হয়ে গেলাম।
- আপু এই মাঝরাতে এমন ছবি দিওনা তো। চোখ তো অন্য জায়গায় চলে যায়।
- কোথায় যায়?
- এই পাহাড়ে পর্বতে।
- হাহা, তুই তো ভালোই সারকাজম পারিস!
- না আপু সিরিয়াসলি বললাম।
- পাহাড় পর্বতে এখন খড়া চলে বুঝলি। ওদের আকর্ষণ কমে গেছে।
- কি যে বলো। খড়ার সময় তো আরো বেশি তেজ থাকে। পাহাড়ের মাথা হার্ড হয়ে থাকে।
- ওরেহ কতকিছু জানিস দেখি!! ঠিক বলছিস। আমার এখনই আছে।
- আমারও।

দেখি যে আপু আর মেসেজ দেয়না। আমি ভাবলাম উনি রাগ করলো নাকি!! কারন আমার লাস্ট মেসেজটা রিস্কি মেসেজ ছিল।

- আপু, সরি। কিছু মনে করো না।
- ....sent a photo
আমি তো ছবি দেখে জাস্ট নিতে পারলাম না!!! ওনার টিশার্ট এর গলার বড় অংশ দিয়ে ওনার বুবস দেখা যাচ্ছে। এমন ছবি পাঠাইছে আমাকে।
- আমি একটা রকেট এর ইমজি পাঠিয়ে লিখলাম, স্যালুট দিচ্ছে আপু।
- স্যালুটটা আমার জন্য?
- হা
- ভালো লাগছে?
- হা।
- ভিডিও কল দেই?
- ওকে
অফিসের বড় আপু ০২

আপু মেসেঞ্জারে ভিডিও কল দিয়েছে। আমার সামনে স্ক্রিনে উনার অর্ধেকটা দেখা যাচ্ছে। উনি এখন পিঙ্ক কালারের একটা ফিতা ওয়ালা গেঞ্জি টাইপ জামা পরে আছে! ক্লিভেজ দেখা যাচ্ছে।
- তুমি না টিশার্ট পরে ছিলে?
- হু রে। এখন এইটা পরলাম তোকে দেখানোর জন্য। আজকেই কিনছি এটা।
- এইটার নাম কি আপু?
- তুই চিনিস না? এটাকে বলে ট্যাংক টপ।
- ওওও।

আপুর মুখটা হালকা খোলা। উনার দুইটা ঠোঁট হালকা হালকা কাপতেছে। চুলগুলো একপাশে বুবস এর উপর এসে পরেছে। চুপচাপ আমার দিকে তাকিয়ে আছে।

- কি ভাবতেছ?
- তোর রকেটের কথা।
- হাহা। রকেট তো তোমার কথা ভেবে স্যালুট দিচ্ছে। একটু ভিজে গেছে। অনেকদিন আদর পায়না।
- ঠোঁটের আদর চায় নাকি হাতের আদর? দুইটাই দিব।
- উফফ আপু তোমার কথা শুনে শরীরটা কেঁপে উঠছে আমার।
- আমিও তো কাপতেছি রে। তুই সামনে থাকলে তোকে শুইয়ে দিয়ে উপরে চরে বসতাম।
- ডাইরেক্ট একশন এ চলে যাবা? আমি তো অনেকক্ষন মাঠ গরম করে এরপর একশন এ যাই।
- হ্যা রে একশন দরকার অনেক। একবছর হয়ে গেছে।
- বলো কি! আমিও ৮ মাস আগে লাস্ট করছি। রকেটের রগ ফুলে আছে।
- কই দেখা তো।

মোবাইলের ফ্লাশ জেলে আপুকে দেখালাম।
- ওরে স্পষ্ট দেখা যাচ্ছে রগ। কিভাবে কাপতেছে উপর নিচে!
বলতে বলতে আপু ট্যান টপ খুলে ফেলছে। আমার সামনে স্ক্রিনে আপু টপলেস। উনার ঝুলে থাকা বুবস দেখতেছি। নিপলের পাশে যে গোল একটা জায়গা থাকে!! সেটা অনেক বড়। আমি ইনস্ট্যান্টলি হাত দিলাম আমার নুনুতে।

- আপু তোমার পাছাটা একটু দেখাও না।
- এহ আসছে। এখন শীত করতেছে রে। পায়জামা খুলতে পারবো না। পায়জামার উপর দিয়েই দেখ।

উনি পিছনে ঘুরলো। মোবাইলের স্ক্রিনে উনার পাছাটা আরো বিশাল লাগতেছে। মনে হচ্ছে ঠাস ঠাস করে থাপ্পড় মারি। এদিকে আমার নুনু পুরা ভিজে গেছে।

- আপু একটু দেখাও না। মাস্টারবেট করতে হবে তো।
- থাক করিস না এখন। দুর্বল হয়ে যাবি। কালকে তোর জন্য একটা ব্যবস্থা করবো। এখন ঘুমা।

আপু এই কথা বলে কল কেটে দিছে। আমি ওনার কান্ড দেখে অবাক হয়ে গেলাম। এইরকম নুনু খাড়া করাইয়া দিয়ে উনি চলে গেল!!

মেসেজ দিলাম। সে অফলাইন!!!!!!!!

আমার মেজাজ খারাপ হয়ে গেল। মনে মনে হাবিজাবি চিন্তা করতে থাকলাম। এদিকে নুনু বাবাজি তো হার্ড হয়ে আছে। মেজাজ আরো খারাপ হইল। রীতিমত তলপেট ব্যথা শুরু করলো! বিছানায় এপাশ ওপাশ করতে করতে কখন ঘুমিয়ে গেছি জানিনা।

সকালে উঠেও মেজাজ খারাপ। অফিসে যাওয়ার জন্য রেডি হচ্ছিলাম। ৮:৩০ এর দিকে আপুর ফোন।
- অফিসে আজকে সেকেন্ড হাফে যাইস। আমার বাসায় আয় নাস্তার ব্যবস্থা করছি।
উনার কথা শুনে ইনস্টান্টলি মুখে হাসি ফুটে উঠলো আমার। হার্টবিট বেড়ে গেছে।

****

আমি আপুর সামনে বসা। উনি গতরাতের ট্যান টপ পরে আছে। আর ফরমাল শার্ট প্যান্ট। ইন করে আছি। আমি মনে মনে ভাবতেছি কে আগে ফার্স্ট মুভ নিবে!!! আপুও মনে হয় একই কথা ভাবতেছিল। আমাদের চোখাচোখি হলো। দুইজন একসাথে নড়ে উঠলাম। একে ওপরের ঠোঁটে ঠোঁট আবিষ্কার করলাম।

আহ! নরম উষ্ণ ঠোঁটের ছোয়া পেলাম প্রায় ৮ মাস পর। জিভের ভিতর জিভ ঢুকে গেছে পাগলের মতো কিস করতেছি আমরা। আমার এক হাত আপুর ট্যান টপ এর ভিতর। উনার বোটা ধরে চাপ দিচ্ছি।

আপু হাত দিয়ে আমার প্যান্টের উপর দিয়েই নুনু ধরলো। কিস করা থামিয়ে বললো।
- কনডম আনছিস?
- হু, ৫ প্যাকেট নিয়ে আসছি। বলেই হাসি দিলাম একটা।

আমার কথা শুনে আপু আমার শার্টের বোতাম খোলা শুরু করলো। আমি উনার ট্যান টপ খুলে দুধে আদর করতেছি। দাঁড়িয়ে প্যান্ট খুলে ফেলছি আমি।
উনার সামনে আমি এখন আন্ডারওয়ার পরে দাঁড়িয়ে।

আপু আমাকে বিছানায় ধাক্কা দিয়ে ফেলে দিল। আমার উপরে চড়ে বসলো। আমার বুকে একটা কামড় দিল। আমার সারা শরীর কেঁপে উঠলো। আপু ওনার মুখ দিয়ে আমার বুকে ঘাড়ে আদর করতেছে। কামড় দিচ্ছে। চামড়ায় দাঁতের ছোয়া লাগলেই দেহে অদ্ভুত একটা শিহরন হচ্ছে আমার। আমি কেঁপে কেঁপে উঠতেছি। আমার কোমর একটু একটু করে ওনার পাছায় বারি দিচ্ছে।

আপুর মুখটা আমার কোমর হয়ে নীচে নামলো। আন্ডারওয়ার এর উপর দিয়েই নুনুতে হালকা কামড় দিল। মুখে নেয়ার চেষ্টা করলো। আমার আন্ডারওয়ার ভিজে পিচ্ছিল হয়ে গেছে।

উনি দুই হাত দিয়ে খুলে ফেলছে ততক্ষনে। আমার রকেট উনার সামনে দাঁড়িয়ে আছে।
- কনডম কই?
- প্যান্টের পকেটে এ।

আমার কথা শেষ হতে দেরি। আপু প্যান্ট থেকে কনডম বের করে ছিড়ে ফেললো। আমার নুনুতে কনডম পরিয়ে দিল।

এতক্ষনে উনার পায়জামা খুলছে উনি। আমার উপরে উঠে নুনুর উপর বসে পরল। আহহহ।

আপু আমার উপরে কাউগার্ল স্টাইলে উপর নিচ করতেছে। উনার ওজন একটু বেশি। আমার উপর ভর পরতেছে। আমি বিষয়টা উপভোগ করতেছি না। উনি পাগলের মত আপ ডাউন করতেছে। তলপেটে একটু ব্যথা পাচ্ছিলাম উনার আপ ডাউন এর ধাক্কায়।

এমন সময় আপু আমার মুখের উপর ঝুকে এসে উনার একটা দুধ আমার মুখের কাছে এনে বললো। কামড় দিয়ে ছিড়ে ফেল।

আপুর দুধটা মুখে নিয়ে চুষতেছি। আমার চোখটা আপুর মুখের উপর গেল। উনার মুখের জায়গায় আমার এক্স রাত্রির মুখটা ভেসে উঠলো। আমার সারা শরীর অবশ হয়ে গেল। আমি স্তব্ধ হয়ে থেমে গেলাম।

- কিরে দুধ খা। কামড় দে। থামলি কেন।
আমি নিশ্চুপ। আপু বারবার বলতেছে আমাকে। আমি একদম অপলক ভাবে তাকিয়ে আছি উনার মুখের দিকে। আমার মুখ দিয়ে শব্দ বের হচ্ছে না।

- ধ্যাৎ। বলে আপু কাউগার্ল পজিশনে গিয়ে নিজেই উপর নিচ হতে থাকলো।

আমার চোখ দিয়ে পানি পরতেছে টের পাচ্ছি। আপু আপডাউন করতেছে উনার বুবস গুলো নড়তেছে।

.........বাকি অংশ আরেক পর্বে
Like Reply
#11
অফিসের বড় আপু ০২

কিরে কান্না করতেছিস কেন তুই? রাত্রির কথা মনে পরছে? ওরে আবেগের ডিব্বা রে। দেখ গিয়ে ও এতদিনে প্রেগন্যান্ট হয়ে গেছে।

আপুর কথা শুনে আমার মেজাজটা খারাপ হয়ে গেল। আপু কাউগার্ল পজিশনে উপর নিচ হচ্ছে। আমার তলপেটে ওনার ভারি শরীরের ধাক্কায় ব্যথা পাচ্ছিলাম।

আমি উনাকে হাত ধরে থামিয়ে বললাম নীচে নামো। আমার নুনু থেকে কনডম খুলে ফেললাম। বললাম চুষ এবার।

আপু আমার দিকে তাকিয়ে হাসি দিল একটা। নুনুর গোল মাথা মুখে নিল প্রথমে। আমি শিহরনে কেঁপে উঠলাম। আপু আমার নুনুর প্রথম অংশ চুষতেছে। এক হাতে আমার বিচিতে হাত বুলাচ্ছে। আমি ওনার মাথার পিছন দিকটা ধরে পুরো নুনুটা ওনার মুখে ঢুকিয়ে দিলাম।

ওনার মুখে ঠাপ দিতে থাকলাম। উনি মুখ থেকে নুনু বের করে ফেললো। ব্যথা পাই তো রে। বলে আমার দুই বিচি ওনার মুখে নিয়ে নিল। আমি একদম হারিয়ে গেলাম। এ অনুভূতি ভাষায় প্রকাশের মতন না।সড়ক শরীর কেঁপে উঠে বেঁকে গেছে আমার। আপু এক হাতে শক্ত করে আমার নুনু ধরে আছে। উপর নিচ করতেছে। আহহহ আমার মাল আউট হয়ে গেল।

আমি ক্লান্ত হয়ে। বিছানায় পরে রইলাম। নুনুর আশেপাশে ভেজা স্পার্ম। একদম শুয়ে পরছে বেচারা। আপু উনার পায়জামা দিয়ে মুছে দিল।

আমার পাশে শুয়ে আপু আমার ঘাড়ে বুকে মুখ দিয়ে চাটতে লাগলো। আমি একটু একটু করে জাগতেছি তখন। আরাম লাগতেছে। ক্লান্তি ভাব কমতেছে।

এক ঝটকায় উঠে বসে আপুর দুই পা ফাক করলাম। আমার চারটা আঙ্গুল একসাথে ঢুকিয়ে দিলাম ভিতরে। ভেজা গরম একটা অনুভূতি। আপু দুই পা একসাথে করে ফেললো আরামের চোটে।

আমি সেই ক্লোজ দুই পায়ের ফাঁক দিয়েই আমার মুখ ওনার ভ্যাজাইনার উপরে নিয়ে চাটতে লাগলাম। উনি পা সরিয়ে আমার মাথা চেপে ধরলো। টানা কিছুক্ষন জীব আর আঙ্গুল দিয়ে একসাথে আদর করতে থাকলাম।

আপুর ভ্যাজাইনার ঐখানে হালকা বাল আমার মুখে খোঁচা লাগতেছিল। তবু মুখ চেপে ধরে রাখলাম। অদ্ভুত একটা গোঙানির আওয়াজ আসতেছে। আওয়াজটা আমাকে আরো জোরে জোরে আঙ্গুল ঢুকাতে বের করাতে উৎসাহ দিচ্ছে। আপু বললো হইছে রে থাম এবার।

আপুর গোঙানির আওয়াজ শুনে আমি হার্ড হয়ে গেছি আবার। কনডম পরে নিলাম। আপুকে বললাম উঠে ডগি হও।

আমি ওনার পাছাটা দেখতে চাইতেছিলাম ভালো করে। উনি উঠে উপুড় হয়ে হাঁটুর উপর ভর দিল। আমিও পিছনে এসে জায়গা মত সেট করলাম আমার নুনু। এর আগে আমি ডগি করিনি। এবারই প্রথম। ঢুকানোর পর কেমন যেন ফিল হচ্ছে। মনে হচ্ছে শরীরে ধাক্কা দিতেছি শুধু।

উনার পাছাটা ধরে আরেকটু কাছে এনে ঠাপাতে লাগলাম। এবার একটু আরাম লাগতেছে। ওনার পাছায় রীতিমত কার্ভ ঢেউ উঠতেছে। গোল মসৃন মাংস গুলো নড়তেছে আমার ধাক্কায়। আমি দুই হাত দিয়ে থাপ্পড় দিলাম। উফফফ কিযে একটা সাউন্ড হলো!!

থাপ্পড় খেয়ে আপু হুট করে শুয়ে পড়লো। উনার নাকি এনার্জি শেষ! কি আর করার। মিশনারি পজিশনে ফেরত গেলাম। আমি উনার দুধে হাত রেখে ঠাপানো শুরু করলাম। এইবার আপু আবার গোঙানি শুরু করছে। আমি দুধ কচলাইতেছি জোরে জোরে। গোঙানির সাউন্ডটা আমাকে পাগল করে দিল। আমি আপুর দুই হাত শক্ত করে ধরে ঠাপ দেয়া শুরু করলাম। আপুর গোঙানির আওয়াজ বাড়তেছে। আমিও ফাস্ট হচ্ছি ওনার আওয়াজ শুনে। আমার মাল আউট হয়ে গেল। আমি উনার উপর শুয়ে পরলাম।

আপু কানে কানে বলে, কিরে আমার তো হয়নাই রে। মুখ দিয়ে ঠান্ডা কর আমাকে প্লিজ বেগ ইউ। আমি মুখটা আস্তে করে ওনার কোমরের নীচে নামিয়ে আনলাম। দুই হাত দিয়ে আমার মাথা চেপে ধরলো আপু।
Like Reply
#12
Reddit এ পড়েছিলাম। সম্ভবত Dhaka Gone Wild or, erotica তে।
Like Reply
#13
ভালো লাগলো  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#14
Darun bhalo laglo....
Like Reply
#15
Porer part ta diben na?
Like Reply
#16
tinder ডেটের বাসায় কট!


গত কয়েকমাস অফিসের ব্যস্ততায় ভালোই ছিলাম। আমার এক্সকে তেমন একটা মনে পড়তো না। ওর বিয়ে হয়েছে প্রায় একবছর হতে চললো তবু ওর হ্যাংওভার যেন কাটতেই চাইতেছে না!! এখনো হুটহাট ওর কথা মনে আসলে কান্না চলে আসে (আমার এক্স সম্পর্কে জানতে হলে আমার লেখা আগের গল্প গুলো পড়ে নিন)

এই রোজায় অফিস টাইম কমে যাওয়ায় কিছুটা ফ্রি টাইম চলে আসে হাতে। ফ্রি সময়ে কি করা যায় ভাবতে ভাবতে এক বন্ধুর সাজেশনে tinder একাউন্ট খুলি আমি।

সেখানে প্রথম সপ্তাহেই ৫ টা ম্যাচ পেয়ে যাই। ৩ জনের সাথে নিয়মিত কথাও চলতে থাকে। আমি প্রথম থেকেই তাদেরকে বলে দেই যে সিরিয়াস রিলেশনে যাবার ইচ্ছে আমার নেই। ডেটিং ইজ ফাইন।

Tinder থেকেই আমার পরিচয় হয় লারার সাথে। তার দেয়া তথ্য অনুযায়ী সে এ বছরই ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছে।

ছবিতে ইউনিভার্সিটির আইডিকার্ড সহ ছবিও দেয়া। ইনি আবার পটার হেড!! প্রথম থেকেই ওর সাথে হ্যারি পটার নিয়ে বিভিন্ন ডাবল মিনিং জোকস করতেছিলাম আমি। লারার সেন্স অফ হিউমার ও মাশাল্লাহ! সেও পাল্টা আমার পছন্দের নানা বিষয় বই পড়া, লেখালেখি নিয়ে জোক করতেছিল।

৪-৫ দিন tinder এ কথা বলার পর। একদিন রাতে লারা আমাকে টেলিগ্রামে কল দিতে বলে। সেদিন রাতে সেহরি পর্যন্ত আড্ডা দেই আমরা। মোস্টলি নিজেদের এক্সকে নিয়ে ভেন্ট করি।

Tinder থেকে মুভ করে আমাদের কনভারসেশন টেলিগ্রাম হয়ে ফেসবুক মেসেঞ্জারে চলে আসে। ২০ রোজার দিন আমরা গুলশান ফিশ এন্ড কো তে ইফতার করি একসাথে। অনেক আড্ডা আর হাসাহাসি হয়।

লারাকে সামনা সামনি দেখে আমি কিছুটা আশাহত ছিলাম। ও সুন্দরী গোলগাল চেহারা কিন্তু হাইট 5 ফুট।

লারা একদিন মেসেঞ্জারে বলেছিল আমার সাথে দেখা করার পর যদি আমাকে ভালো লাগে তাহলে আমার গালে চুমু খাবে। আমি ওর হাইট নিয়ে জোক করার জন্য বলি

- আমাকে পছন্দ হয়েছে?
- হুমমম ইউ আর কাইন্ডা কিউট!
- তাহলে শর্ত পূরণ হচ্ছে নাকি আজ?
- হু তোমাকে হাগ করার ভান করে গালে চুমু খাব
- আমাকে চুমু খেতে হলে তো তোমাকে চেয়ারের উপর দাঁড়াতে হবে।
- হাহা, হাইট নিয়ে মজা নিচ্ছ!! নাও নাও। আমার আদর পেলে বুঝবে ছোট মরিচের ঝাল কত!
- আমি বরাবরই কম ঝাল খাই।
- আমার শরীরের স্বাদ একবার পেলে মশাই, ঝালে আপনার শরীর কাঁপতে থাকবে। তিনদিন রেশ থাকবে।
- তাই নাকি? একদিন টেস্ট করাও!!
- ইশশ আসছে!! প্রথম দিন গালে চুমু পাচ্ছ এই কি বেশি না!
- এক্সপেক্টেশনের চেয়ে খুব কম পাচ্ছি!
- এক্সপেক্টেশন কি শুনি ?
- তুমি আমার উপরে বসে শরীর নাচাচ্ছ, আমি হাত দিয়ে তোমার বুকে মালিশ করে দিচ্ছি।
- এই চুপ....

সেদিন বাসায় ফেরার পর লারাকে ডাবল মিনিং 18+মিমস পাঠাতে থাকি আমি। সেও আমাকে কয়েকটা দেয়। সুযোগ বুঝে আমি রেস্টুরেন্ট এর কথাটা আবার শুরু করার চেষ্টা করি।

- ছোট মরিচের স্বাদ কি পাওয়া সম্ভব?
- হাহা,ইন ইয়োর ড্রিমস।
- হোয়াট ইফ আমি তোমাকে বাসায় ইনভাইট করি!!
- নাহ, তোমার বাসায়, রিসোর্টে অথবা কোন হোটেলে যাবনা আমি। ভয় লাগে।
- আচ্ছা! তোমার বাসাতেই আসবো তাহলে। খালি হলে বইলো।
- শখের তো কমতি দেখি না!!!

পরদিন ইফতার করে মোবাইল হাতে নিয়ে দেখি লারার মেসেজ! দক্ষিণ বনশ্রীর একটা এড্রেস দেয়া। নিচে লেখা ৭ টার মধ্যে আসলে দুই ঘন্টা ছোট মরিচের স্বাদ নিতে পারবে।

আমি ওর মেসেজ দেখে কোন মতে বাসাতে থেকে দৌড়ে বের হই। ইফতারের পরপর সময়টা! খালি রাস্তা।কিছুক্ষনের মধ্যেই ওর বাসার নিচে পৌঁছে যাই আমি।

- কি ব্যাপার রিপ্লাই দিচ্ছ না কেন!
এই মেসেজ দেখে মনে পরে আমার যে উত্তেজনার চোটে রিপ্লাই দিতে ভুলে গেছি!!!

ওকে কল দিলাম আমি। তোমার বাসার নীচে আমি। কয় তলায় আসবো?
- চারতলায় চলে এসো। দারোয়ানকে কি বলতে হবে সেটাও শিখিয়ে দিল সে।

আমি তো মহা খুশি। বাসার ভিতরে ঢুকে মনে পরলো কনডম নেইনি। আবার বের হলাম।

চার তলার ফ্ল্যাটের দরজাটা খোলাই ছিল। সেখানে টিশার্ট আর প্লাজো পরা লারা দাঁড়িয়ে।!! টাইট ব্রা পড়েছে নাকি কি জন্য জানিনা!! দুধ গুলো একদম ফুলে আছে। হাতছানি দিয়ে ডাকছে আমাকে।

ও দরজা বন্ধ করতে না করতে ওর ঠোঁটে ঠোঁট নামালাম আমি। একটু সারা দিয়ে চুমু খেলো আমাকে। সাথে সাথেই ধাক্কা দিয়ে সরিয়ে দিল আমাকে।

- যাও তো ওয়াশরুমে গিয়ে ফ্রেশ হয়ে এসো আগে। পা ধুয়ে এসো। নাহলে আমার বিছানায় বসতে দিব না।
- সুন্দরী তোমার বিছানায় বসতে এসেছে কে!! বাংলা সিনেমার মত গড়াগড়ি করবো শুধু! একবার তুমি উপরে! আরেকবার আমি!!
- যাও তো জলদি।

ফ্রেশ হয়ে লারার রুমে আসতেই চোখ ছানাবড়া আমার!! রুম ভর্তি friends এর পোস্টার!!

- ওয়াও! তোমার বাসার লোকজন কোথায় গেছে? তোমার ট্যুর দিতেই অনেক সময় লাগবে আমার।
- ওরা বসুন্ধরা মলে গেছে অন্তত দুই ঘন্টা তো লাগবেই!। যতক্ষন ইচ্ছে রুম ট্যুর দাও। লাগলে খাটের নিচে আজকের রাতটা থেকে যাও।

ওর কথাটা শেষ হওয়ার আগেই কোমর জড়িয়ে কাছে টেনে নিলাম আমি।

রুমে হালকা একটা নীল বাতি জলছে। আমার হাত এক নারীর কোমল নরম কোমরে!! আমি চুমু খাচ্ছি তাকে পাগলের মত। রুমটায় শুধু দুজনের চুমু খাওয়ার আওয়াজ। নিঃশ্বাসের শব্দ। মনে হচ্ছে যেন কোন এক ঘোরের মধ্যে আছি!!

চুমু খেতে খেতে আমার হাত দুইটা লারার গোল পাছায় হালকা হালকা চাপ দিচ্ছে। টানা কয়েক মিনিটের চুমু খাওয়ার পর গলা শুকিয়ে আসলো আমাদের।

ওর বিছানায় বসে জোরে জোরে নিঃস্বাস নিচ্ছি আমি।
- কি ছোট মরিচের ঝাল লাগা শুরু করেছে?
- উহু সিঁড়ি বেয়ে উঠে একটু হাঁপিয়ে উঠেছি।
- ওহ আচ্ছা! তাই?

বলেই আমার টিশার্ট টা খুলে দিল সে। এক ধাক্কা দিয়ে বিছানায় শুইয়ে দিল। আমার অর্ধেক শরীর বিছানায়। পা তখনো বিছানার বাইরে।

এই অবস্থাতেই আমার উপরে চড়ে বসলো সে। হাইট কম হলেও ওজন আছে ভালোই।

আমার ঘাড়ের কাছ থেকে শুরু করলো ওর জিভের কেরামতি! নুনু ছাড়া শরীরের অন্য কোথাও জিভ দিলে এতটা আরাম লাগে তা জানতাম না!!

ও জিভ দিয়ে রীতিমত আমার গলা, ঘাড়, বুক, ঠোঁট আদর করল। ছোট ছোট কামড় দিয়ে আমাকে পাগল করে তুলল। আমি এতটাই উপভোগ করতেছিলাম যে লারার শরীরে হাত দিতে হবে সেটাই ভুলে গিয়েছিলাম।

লারা আমার উপরে নুয়ে চুমু খাচ্ছে।ওর এক হাত আমার বুকের মধ্যে চিমটি দিচ্ছে!! চুমুর চেয়ে চিমটিতে কেঁপে কেঁপে উঠতেছি আমি! ওর নখের ছোয়া পেলেই কেমন যেন বিদ্যুৎ চমকাচ্ছে শরীরে। আমার ঠোট জোড়া ওর ঠোঁটের মধ্যে নিয়ে আটকে রাখলো ও! চুষতেছেও না। কিছু করতেছে না। শুধু ঠোঁটে ঠোঁট নিয়ে চাপ দিয়ে ধরে রাখছে! 20 সেকেন্ড পর আমার ঠোট দুইটা তর তর করে কাটা মুরগির মত কেঁপে উঠা শুরু করলো!

এই সময়টাতেই লারার এক হাত আমার প্যান্টের ভিতর দিয়ে শক্ত করে নুনু টা চেপে ধরলো! নুনুর আগাতে দুই আঙ্গুল দিয়ে অদ্ভুত ভাবে নাড়াতে লাগলো ও!!আমি পাগলের মত নড়াচড়া শুরু করলাম!! সারা শরীর ঝাকুনি দিচ্ছে। এর মাঝে ও ঠোঁট দিয়ে আমার ঠোট ধরে রেখেছে!!

30-40 সেকেন্ডের মধ্যে টের পেলাম আমার সারা শরীর কাঁপতে কাঁপতে লারার হাতেই মাল বের হয়ে গেল!!!! আমি একদম নিথর স্তব্ধ হয়ে গেলাম!

লজ্জায় চোখ বন্ধ করে আছি আমি। সারা শরীর অবশ হয়ে আছে।

আস্তে আস্তে আমার প্যান্টের ভিতর থেকে হাতটা বের করে বুকের উপর হাত মুছলো লারা। ঠোটটা মুখের কাছে থেকে সরিয়ে আমার কানের কাছে এনে বললো, "ছোট মরিচের আসল খেলা শুরুর আগেই তুমি আউট হয়ে প্যাভিলিয়নে চলে গেলে!"

ঠিক এই মুহূর্তে ফ্ল্যাটের কলিং বেলের আওয়াজ হলো!!

ওহ শিট!! জলদি ওয়াশরুমে যাও বলেই দৌড় দিল লারা!


.............
বাকিটা সামনের পর্বে
[+] 5 users Like Nibrass0007's post
Like Reply
#17
tinder ডেট এর বাসায় কট: শেষ পর্ব

আমি লারার ওয়াশরুমে দাড়িয়ে আছি। বুকের ভিতর ধপধপ আওয়াজ হচ্ছে! লারার রুমে কেউ ঢুকেছে মনে হলো। ওয়াশরুমে লাইট জ্বলে উঠলো। আমি হার্ট এটাক করবো করবো অবস্থা.......

লারা ওয়াশরুমে ঢুকে আমার মুখ চেপে ধরেছে। আমার সারা শরীর কাপছে। সে আস্তে করে আমার কানের কাছে মুখটা এনে বললো। ওরা মার্কেট এ যায়নি কারণ ছোট ভাইয়ের হাগু পেয়েছে সে বাসার কমোড ছাড়া অন্য কোথাও কমফোর্টবল না। আমি চোখ বড় বড় করে লারার দিকে তাকিয়ে আছি!

কি!!! লারার ছোট ভাইয়ের হাগু পেয়েছে? এই কারণে ওরা ফেরত আসছে!! ব্যাপারটা হজম করতে কিছুটা কষ্ট হচ্ছিল আমার। তবু লারার দিকে তাকিয়ে বিব্রত হাসি দিলাম। বললাম এখন কি হবে?

লারা আমার দিকে তাকিয়ে বললো সুযোগ পেলেই তোমাকে বাসা থেকে বের করবো চিন্তা করো না। ফোন সাইলেন্ট করে রাখো। কোনরকম আওয়াজ করোনা।
বলেই ওয়াশরুম থেকে বের হয়ে চলে গেল সে।

আমি দাড়িয়ে দাড়িয়ে নানা কথা ভাবছি!!! যদি ধরা খাই কি হবে? পুলিশ ডাকবে? কিন্তু আমি তো বিনা অনুমতিতে ওদের বাড়িতে ঢুকিনি। ওদেরকে লারার মেসেজ দেখাতে হবে। কনসেন্ট ছাড়া কিছু হচ্ছে না এখানে। বললেই হলো নাকি!!!

মনে মনে নিজেকে সাহস দেয়ার চেষ্টা করলাম। এর মাঝে লারা আবার ওয়াশরুমে এসে উপস্থিত। এসেই হাত দিয়ে মুঠো করে আমার নুনুটা ধরলো।

- কি ব্যাপার একদম শান্ত হয়ে গেল কেন!
- শান্ত না হয়ে উপায় আছে!!! বিচি দুইটা তো ভয়ে কান্ধে উঠে আছে এখন। গুলি ছাড়া বন্দুক এমনই হয়।

লারা হাসলো আমার দিকে তাকিয়ে। তারপর কানে কানে বললো, "আমি কিন্তু এখনো ওয়েট হয়ে আছি! Wanna feel!" এ কথাটা বলতে বলতেই আমার হাত নিয়ে ওর পাজামার ভিতর ঢুকিয়ে দিল।

মিডিয়াম সাইজের বাল আছে ওর পুসিতে। ঘাসের মত। একটু ভিজে আছে। আমি আস্তে আস্তে আদর করতে থাকলাম। কিন্তু কেন যেন আমার মন পরে ছিল বাইরে। কিভাবে সেই বাসা থেকে এর হবো সেটা ভাবছিলাম।

- কি হলো!! আঙ্গুল গুলো ঢুকাও!!
ওর কথা শুনে। লারার দিকে অবাক তাকিয়ে আছি আমি। আমার অবাক তাকিয়ে থাকা মুখটা ধরে আমাকে বসিয়ে দিল লারা। চেপে ধরলো ওর কোমরের ঠিক নিচে।

নিজেই পাজামাটা নামিয়ে দিল হাঁটুর নিচে। তারপর চেপে ধরলো আমার মুখটা। আমি স্থির হয়ে আছি। কেমন যেন একটা গন্ধ পাচ্ছি। আমার মনটা একদম সায় দিচ্ছে না।

লারা মাথা ধরে জোরে চাপ দিচ্ছে। নিজে নিজেই আমার মাথা ডানে বায়ে নাড়ছে।
- সবাই খেতে বসছে। তোমাকে ভাত খাওয়াতে পারলাম না। আমার পুসির জুস খাও।

ওর কথা শুনে বুঝলাম ও খুবই হর্ণি হয়ে আছে। এই মুহূর্তে ওকে ঠাণ্ডা না করলে আমার মুক্তি নেই।

কালো বালে ভর্তি জায়গাটা। আমি হাত দিয়ে ওর পুসির পর্দা ফাঁক করলাম। বের হয়ে আসলো হালকা লাল গোলাপি একটা অংশ। আশেপাশের কালো বালের মধ্যে এই রঙিন অংশটা এখনো আমার চোখে ভেসে উঠে!!!

আমি নিচে থেকে মাথাটা চাপ দিয়ে আমার জিভ টা ওর পুসিতে ঢুকিয়ে দিলাম। এত জোড়ে চাপ দিলাম যে ও মাটি থেকে একটু উপরে উঠে গেল। এই অবস্থাতেই হালকা একটা কামড় দিলাম। কেমন যেন গুঙিয়ে উঠলো লারা। দেয়ালে হেলান দিয়ে নড়ছে ওর শরীরটা।

ওয়াশরুমের বালতির কলটা ছেড়ে দিল ও। আমি ওর দিকে তাকিয়ে বললাম এই কলের আওয়াজটা মুড কিলার। বন্ধ করো প্লিজ। বন্ধ হয়ে গেল কল।

দেয়ালে হেলান দিয়ে একটা পা পানির কলের উপর দিল সে। আমি আরেকটু জায়গা পেলাম নড়াচড়া করার। জিভ দিয়ে ভিতরটা নাড়ছি। আমার দুইটা আঙ্গুল ভিতরে ঢুকিয়ে দিয়ে নাড়ছি, বের করছি ঢুকাচ্ছি। লারা অনেক বেশি নড়াচড়া করছে।

ওকে বললাম শুয়ে পরো। ও তাই করলো। আমি এবারে হাঁটু গেড়ে ঝুঁকে ওর পুসি চাটতে লাগলাম। কালো কালো বালগুলো আমার মুখে খোঁচা লাগছিল। আমি চেটে যাচ্ছি। নিশ্বাস নেয়ার জন্য একটু থামলাম।

তাকিয়ে দেখি লারা ওর মুখ দুই হাত দিয়ে শক্ত করে চেপে ধরে আছে। ওর এই অবস্থা দেখে আমার কেন যেন রাগ উঠলো। আমি একসাথে ৫ টা আঙ্গুল ঢুকিয়ে দিলাম ওর পুসিতে, জোরে জোরে নাড়তে লাগলাম। লারা প্রচন্ড নড়ছে এখন। আমি আবার হাত বের করে মুখ দিয়েছি।

পুসির উপরের জায়গায় চুষতেছি। জায়গাটা রক্ত শূন্য হয়ে গেছে মনে হয়। আলতো করে কামড় দিলাম ওর ক্লিট এ। খুজে পেয়েছি আসল জায়গা!! এবার আর আমাকে পায় কে।

টানা চুষতে শুরু করলাম। ৩০ সেকেন্ড পরেই কিছু গাঢ় তরল আমার মুখে এসে লাগলো। আমি থামলাম না। সেখানে চুষতেই থাকলাম।

নিশ্বাস বন্ধ হয়ে যাওয়ার যোগাড় হয়েছে। তাই মুখটা বের করে হাত দিয়ে ওর ক্লিট ধরলাম। দুই আঙ্গুলে জায়গাটা নাড়ছি এখন। লারা ওর মুখের ভিতর হাত ঢুকিয়ে দিয়েছে। চোখ দুটো বন্ধ ওর। বুকের নিচে থেকে পুরোটা শরীর দুলছে।

আমি আরো কিছুক্ষন হাত দিয়ে আদর করলাম ওর পুসি। হাতটা রীতিমত ব্যথা করতেছে। ঝিম ধরে গেছে। তবু থামতেছি না আমি। দাতে দাত চেপে জায়গাটা আঙ্গুল দিয়ে ঘষছি এখন।

হুট করে লারার হাতের ছোঁয়াতে সৎবিত ফিরে পেলাম। ও বললো দুইবার হয়েছে এইবার থাম।

কিছুক্ষন এভাবেই শুয়ে থাকলো সে। আমিও বসে রইলাম ওর হাঁটুর কাছে। কেউ কারো সাথে কথা বলছি না। লারা উঠে বাইরে চলে গেল। ওয়াশরুমের লাইট বন্ধ হয়ে গেল।

সেদিন রাত ১১ টার দিকে সেই বাসা থেকে বের হয়েছিলাম আমি। বুঝেছিলাম সেক্স নিয়ে ফোর্স করলে কেমন লাগে। সেই মুহূর্তে আমার মনে ভয় ছিল। যদি ধরা পরে যাই!! সেক্স কিংবা রোমান্টিক কিছু মাথাতে কাজই করছিল না। তবু পরিস্থিতি কিভাবে কিভাবে যেন আমাকে সেদিকেই নিয়ে যায়!

এ ঘটনার পর টানা কিছুদিন লারার ফোন কিংবা টেক্সট এর রেসপন্স করিনি। খুবই ডিসগাস্টেড লাগছিল সবকিছু!
Like Reply
#18
ভালো লাগলো  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#19
(19-07-2023, 10:58 PM)Somnaath Wrote:
ভালো লাগলো 
Thank you like r repu diye pase thakben
Like Reply
#20
bhalo hoyacha repu dilam
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)