Thread Rating:
  • 19 Vote(s) - 2.74 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery Roma and her adventures
#1
নরম গরম লেখার কিছু অক্ষম প্রয়াস। হাতফোনে লেখা, ভুলভ্রান্তিগুলি পাঠক ক্ষমা করে দেবেন। 

রমা বেশ উৎসাহী, কৌতুহলী মেয়ে। ভয়ডর তার নেই। এই সবে কলেজে প্রথম বর্ষে ভর্তি হয়েছে। তার আগে, স্কুলের পঞ্চম শ্রেণিতে পড়ার সময় থেকেই তার শরীর ,মন বদলানোর শুরু। সেই সময় থেকেই পুরুষদের প্রতি তার মনোযোগ বদলে গেছিল। এক অদ্ভুত আকর্ষণে তার শরীর আনচান করতো। মনের থেকে শরীর টা তার সেই সময়েই কি একটা যেনো চাইতো। সে এক অদ্ভুত চাওয়া। সব সময়ই তর তলপেটে এক মোচড়ানী, উঠন্ত বুক দুটোতে শুড়শুড়ানি। টনটনে এক ব্যাথা  যেটা নিজের টিপুনিতে কখনোই যেতনা। আসল টিপুনি বেশ কয়েকবার সেই জমাট বাধা,বুকের  চারদিক থেকে হালকা পিরামিডের মতো উঠে আসা কচি মাই দুটো সয়েছিলো। সেই সময়ের নানারকম ঘটনায় জড়িত হয়েছিল তার তাজা শরীর আর মন। (তবে সেই সব গল্প অন্য কোন সময়ে হবে।) এইসবের ফলে সে সবার অলক্ষে ? অন্য এক মেয়েতে পাল্টে গিয়েছিল।
সেই পাল্টানোটা এখন এই কলেজে ভর্তির সময়ে পাকাপোক্ত হয়েছে। বাইরে এক ভিতরে আর এক। বাইরে মাঝারি সুন্দর , একটু লাজুক, ভিতরে অসভ্য রকমের কামুক। কোনও কারনে? ( পরে জানা যাবে) সমবয়সী ছেলে বা কয়েক বছর বয়সে বড় ছেলেদের প্রতি সে অতো আকর্ষণ বোধ করেনা। বিশেষত ভালো ভালো, লালু লালু হোক বা মাস্তান মাস্তান ছেলে হোক ওদের দেখলে তার শরীর ততো আনচান করেনা। কাদের দেখলে করে?
 বিশেষ করে এই বয়সের মেয়েদের,  সুন্দর, হিরো হিরো ছেলে বা লোক দেখলেই শরীর মন গলতে থাকে মোমবাতির মতো। কোনও হ্যান্ডসাম যদি এগিয়ে আসে আর ঘনিষ্ঠ হয় তো সেই মোমবাতির আগুনে ঘি পড়ে।
রমার শরীরে আগুন কখন কাদের দেখলে, কাদের ছোঁয়ায় জ্বলে, সেটা নিয়েই এই গল্প।
[+] 5 users Like blackdesk's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Carry On
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#3
রমার  কলেজের সামনে দিয়ে বড় রাস্তা কিছুদূর গিয়ে তিনমাথা হয়েছে , একদিক গেছে ব্রিজ পার হয়ে শহরের কেন্দ্র স্থল হয়ে দুরে স্টেশনে, আর একমাথা সোজা তাদের বাড়ির দিকে। আর তিন নম্বর রাস্তার লক্ষ আরো ঘুরে ঘুরে শহরের প্রান্তে বস্তির জটলা পেরিয়ে আরো দুরের অন্য শহরে পৌঁছানো। এই তিন নম্বর রাস্তা দিয়েই রমা আর তার দলবল ছুটির শেষে গতকাল বাড়ি ফিরছিলো। সরাসরি বাড়ি নয়, তার দলের ছেলেমেয়েদের উদ্দেশ্য ছিল একটা নতুন চাইনিজ খাবারের ঠেক। ওই তিন নম্বর রাস্তার এক ফেকড়া বেড়িয়েছে ডানদিক থেকে, গেছে দুটো বড় পুকুরের মাঝ দিয়ে দুরের অফিস পাড়াতে। গাড়িঘোড়ার খুব একটা চলাচল নেই এই রাস্তায়। যারা শর্টকাট করতে চায় তারাই যায়।  দোকান পত্রও নেই। একটা ভাঙা কারখানা আছে। পাশে আছে কবরস্থান। তারা হইচই করতে করতে যাওয়ার সময় তার চোখে পরে একটা ঝুপড়ি মতো দোকান।  চায়ের দোকান,সাথে কোল্ড ড্রিন্কের খালি ভর্তি ক্রেট। বসার বেঞ্চও রয়েছে খানকতক। 

তার দলবলের কারো নজরই ওই ঝুপড়ি দোকানের ওপর ভালভাবে পড়লো না। পড়ার কথাও নয়। 
তবে রমার চোখ ঠিক পড়েছিল দোকানদারের উপর। মেয়েদের আড়চোখ তো আর ছেলেরা জানেনা, কোথা থেকে কে কি দেখছে ,তা এমনকি মাথা না পিছনে ঘুরিয়ে ই তারা বুঝতে পারে। আর এ তো পাশ থেকে।
মাঝ বয়সী হাট্টাকাট্টা একটা লোক চোখ দিয়েই গিলে খাচ্ছিলো সামনের মেয়েগুলোকে। তার দিকে যখন নজর দিলো তখন লোকটার মুখটা একটু বেশিই হাঁ  হয়ে গেলো। মনে হচ্ছিল হাতে পেলে কাঁচা - ছিঁড়ে, কামড়ে খেয়ে নবে।

ওই কামুক অসভ্য দৃষ্টি দেখে অন্য মেয়ে বৌ হয়তো গুটিয়ে যেতে পারে কিন্ত রমার বেলায় সেটা একেবারেই উলটো। এই রকম কামুক অসভ্য লোকের দৃষ্টির সামনে তার শরীর আনচান করে ওঠে। তার ঘন কলাগাছের কান্ডের মতো থাইয়ের মাঝখান ভিজে ওঠে। তলপেটের নিচ থেক টনটনানি মধুর ব্যাথার শাখা ছড়িয়ে পরে তার কচি কিন্ত ভারী মাই দুটোতে।  ওঃ তখন মনে হয় কেউ যদি পাশবিক শক্তিতে মাই গুলোকে টিপে, কচলে রস জল সব বার করে দিত। শান্তি পেতো সে। 
কিন্ত সে সুযোগ আর আসে কি সহজে? তার পছন্দের লোক সব যায়গায় সব সময়ই কি আর পাওয়া যায়? তাই দুধের স্বাদ সে হাতেই মেটায় । রাতে যখন একলা শোয়। কিন্ত মেটার থেকে খিদে শুধু বাড়েই তাতে।

তাই সেইদিন ই সে ভেবে রেখেছিলো যে এই কামুক ,অসভ্য চোখের লোকটার সামনে হাজির হবে সে। জায়গাটাও ঠিকঠাক। লোকজনের চলাচলও কম। তর অনুমান সঠিক হলে তার শরীরের এই জ্বালাতন হয়ত একটু কমবে।
[+] 8 users Like blackdesk's post
Like Reply
#4
ভালো শুরু  clps লাইক আর রেপু দিলাম।

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#5
আজ রমার মাঝের দুটো ক্লাস নেই, শেষের ক্লাস টাও তাই ফাঁকি মেরে বেড়িয়ে পরলো ওর গভীর গোপন  উদ্দেশ্যে ।

ভেবেছিলাম প্রকৃতি কে বলেই যাব, কিন্ত পাজীটা আজ আসেনি । নির্ঘাত কিছু একটা পাগলামি করতে গেছে। আমিও তো অবশ্য এই পাগলামি র টানে চলেছি। কি হয় কি হয় ভেবে পাচ্ছিনা কিন্ত বুকের ভিতর ঢিপ ঢিপ করছে। নিচের দিকে জ্বর জ্বর ভাব।

তাড়াতাড়ি কলেজ গেটটা পেরলেই নিশ্চিত।  কেউ কিছু বলবেনা, তবে দলবলের কারোর সামনে পরলে একগুচ্ছ ঢপ্ মারতে হবে। কাজটাই আর হবেনা হয়তো।

চোখকান বুজে গেট পেরিয়ে মোড়ের বটগাছের গোড়ার কাছে পৌঁছানোর পর নিশ্চিন্ত।  

যাক বাবা এবার তাড়াতাড়ি পা চালাই। ওমা দেখ , গাছের নিচের চায়ের দোকানের লোকটা আবার ড্যাব ড্যাব করে নজর করছে দেখ। লোকটার কাছে শরীর টা ফেলার ইচ্ছে তো করে। যে রকম চোখ দিয়েই চাটছে সামনে পেলে নির্ঘাত শরীরের সব মধু খেয়ে বিষ ঝেড়ে দেবে, কিন্ত কি করি বলো, তোমার দোকানে বড্ড লোকজন। দেখতে হবে একদিন ফাঁকা পেলে।

ভাবতে ভাবতেই পুকুর ধারের রাস্তায় পৌঁছে গেছে রমা। রাস্তার প্রায় মাঝামাঝি যায়গায় ঝুপসি মত গাছটার পাশেই দোকান টা। মোড় আর দোকানের মাঝামাঝি এসেই রমার বুক দুটো উত্তেজনায় ওঠানামা করতে লাগলো। দেখতে পেল লোকটার নজর ওর বুকের দিকেই। ওই নজর দেখলেই তলপেটটা কেমন করে ওঠে। ভার হয়ে কেমন টনটন করতে থাকে। দেখেতো মনে হচ্ছে কাছে পেলে দাঁত এক্কেবারে বসিয়ে দেবে ওর কচি বুকে। ওরে বাবা রক্ত বার করে দেবে নাকি? ওরে মা রে, তা হলে তো খুব লাগবে। বুকের ভেতর কমন ধরফর করে যে। মনটাকে বোঝায়- তা ব্যাথা লাগে লাগুক, ওনেক রাতের কামস্বপ্ন তার , যে তার এই পুরুষ্ট খাড়া খাড়া মাই গুলো কোনো নির্দয় শয়তান ''.কারীর মুখে গুঁজে দেবে যাতে সেই লোক তার দাঁত গুলো সমুলে পাশবিক ভাবে বসিয়ে দেয় তার ফর্সা নরম মাইয়ের ওপর। তাতে রক্ত বেরলেও আপত্তি নেই। বরঞ্চ অন্য মাইটাও  গুঁজে দেবে, খাক তার সারা শরীরটা ই ওকে খেতে দেবে। কামরাক, চিবাক, চাবুক মারুক,  সুঁচ ফোটাক তার নরম মাখনের মতো অঙ্গে কোনো পরোয়া নেই। শুধু যেন এই কামজ্বালা তার কমে।

দোকানের কাউন্টারের সামনে হাজির হয়ে ওর হুঁশ ফেরে।

কাকু ফ্রুটি আছে ? বড় শিশিতে? ঠান্ডা হবেতো? 

করিম আগের দিনই মালটাকে নজর করেছে। ওঃ কি মাই মাইরি। বুকের চারদিক থেকে জমাট বেঁধে উঠেছে। এইসব মাই টিপে , চটকে , রগড়ে মেখে মজা। আর সত্যি চোদোনখোর কামুকি মেয়ে হলে নিশ্চয়ই দাঁত বসিয়ে কামড়ালে কিছু বলবেনা। ওপরওলা যদি দেয় তাহলে এই মাল সেরকমই হবে। তার অনেকদিনের ইচ্ছা এরকম টোবা টোবা ভরাট কচি মাইয়ে পুরো দাঁত গুলো গিঁথিয়ে দেয় চোয়ালের সমস্ত জোর দিয়ে। ওঃ এর পর যদি সত্যিই সেরকম কামবেয়ে মেয়ে হয় তবে ওই বুকে লম্বা লম্বা ছুঁচ গাঁথবে। প্রথমে পাতলা তারপর সইয়ে নিয়ে গরুকে দেওয়ার মোটা লম্বা ছুঁচ ঢোকাবে মাইতে।  এঁফোড় ওঁফোর করবে। একটা ব্লু ফিল্মে দেখছে এসব। ভাবলেই লেওড়া তার খাড়া হয়ে যায়। এই সবই ভাবছিলো সে।

ও কাকু বড় ফ্রুটি আছে? ঠান্ডা? 
সম্বিৎ ফিরতে সামলে নেয়। শয়তানি ও চলকে ওঠে মগজে।

হ্যাঁ, হ্যাঁ আছে  বইকি।  জরুর আছে। আর ঠান্ডা না থাকলে ঠান্ডা করে দেব। 
অশ্লীল ভাবে হেঁসে বলে সে।

ওই অশ্লীল হাঁসি আর অসভ্য চাউনি দেখে ,আর একই সাথে অশ্লীল দু অর্থের কথা শুনে থমকে যায় রমা। ঠিক শুনলো তো? বলে- 
কি বললে বুঝলাম না কাকু।

করিম প্রথমে একটু থমকাল কিন্ত মেয়েটার চোখে রাগের কোন ছাওয়া দেখতে পেলনা,  তাই একটা আশা নিয়ে বলেই ফেলল- 
মানে বলছিলাম কি ফ্রুটি যদি ঠান্ডা সেরকম  না থাকে তো ডীপ ফ্রিজে একটু রাখলেই ঠান্ডা হবে।
আর ছেমরি রা যদি খুব গরম থাকে তাদেরও ঠান্ডা করে দি। হেঁ হেঁ এই আর কি।

রমা বেশ বুঝতে পারল কি বলছে লোকটা, বুঝে তার কান টা গরম হাওয়া ছাড়তে লেগেছে, মাই দুটো বড় বড় শ্বাসের জন্য উঠছে আর নামছে। 
মনে মনে বললো ওরে ব্বাস এতো এক্কেবারে ঠিক জায়গাতেই  এসেছি। দেখি কোন দিকে এগোয়। কতটা ইতর এই লোকটা। তাই সে বলল-

কাকু ঠিক বুঝতে পারলাম না কিন্ত। 
আচ্ছা,, , দিদিমনি যদি না বুঝতে পারো তো বুঝিয়েই বলবো। তবে একটু ভালোভাবে বসলে তবে না। এই যে ভিতরের বেঞ্চ আছে ,ওখানে আরাম করে বসো। ঠান্ডা ফ্রুটি খাও। আরামের আরো ব্যবস্থা আছে। 

রমা কাউন্টারের পাশ দিয়ে ভিতরে ঢোকে। এখানে বেঞ্চে বসে চা টা খায় লোকে। সেখানেই বসতে যাচ্ছিল,,, করিম হা হা করে ওঠে। 
আরে দিদিমনি এখানে নয়, এখানে নয়। পিছনের ঘরে যান ওখানেই ইসপেশাল ব্যবস্থা হয়।

রমা একটা খোলা দরজা দিয়ে দুড়ু দুড়ু বুকে ভিতরে যায়। দেখে সেখানেও দুটো বেঞ্চের ব্যবস্থা আছে , আছে একটা চৌকিও। 
ও বেঞ্চে নরম ভারী পাছাটা ভালো করে থেবড়ে বসল। 
বুঝলো ঠিকই জায়গা। একেবারে সোনায় সোহাগা হবে বলেই মনে হচ্ছে।  তবুও  বলে- 
ইসপেশাল আবার  কি আছে?

ওর পিছনে পিছনেই করিম ঢোকে। বেঞ্চের উপর ফ্রুটির বোতল রেখে ইতর দৃষ্টিতে রমার বুক দুটোকে লেহন করতে করতে,  আক্ষরিক ভাবে ঠোঁটের ওপর জীভটাকে অসভ্যের মত বুলিয়ে নিল।

আসলে তোমাদের মতো মেয়েদের জন্যই ইসপেশাল ব্যবস্থা। আমার এখানের এই এক হাত মোটা কলা দিয়ে তেনাদের তলপেটের খিদে মেটাই। এমন লম্বা কলা যে নাইকুন্ডুলি অব্দি চলে যায়। (বাঁ হাত দিয়ে ডান হাতের কুনুই এর উপর ধরে  বিষয়টা অসভ্য ভাবে বোঝানোর চেষ্টা করে) 
দিদিমনি কলার সাথে ভরপুর সুজির পায়েস খাইয়ে ঢুকিয়ে পেট গুদ সব ভর্তি করে দি।

 এসব অশ্লীল কথা শুনে রমার কানমাথা ভোঁ ভোঁ করছে। কি অসভ্য, কি নোংরা নোংরা কথা। সত্যিই কি এক হাত কলা মানে লোকটার জিনিস টা এতো বড়? মুখেও ঢোকাবে আর বির্য্য খাওয়বে। ভেবেই গাটা শিউরে ওঠে। গলায় দলা আটকে আসে।
চোখটা বন্ধ করে হোঁশ ফোঁশ করে নিশ্বাস ফেলতে থাকে। মাথাটা কিরকম ঘোর ঘোর লাগছে।

হুঁশ ফেরে যখন ওর থাই আর কাঁধে কঠোর মাংসল  হাতের ছোঁয়া লাগে।

করিম কোনো সময় নষ্ট না করে রমার পাশে বসে পরে এক হত দিয়ে রমার মাংসল জাঙের ওপর হাত ফেরাতে থাকে। অন্য হাতটা কাঁধের ওপর ঘোরাফেরা করায়। 
ও দিদিমনি এতো হাঁপাচ্ছো কেনো ? শরীল টা ঠিক আছে তো। বলে কাঁধে হাতটা বোলাতে বোলাতে নিচের দিকে , রমার ওঠানামা করা বুকের ওপর নিয়ে আসে। সবল হাতে চাপ দিয়ে বাঁ মাইয়ের নরম কোমলতা অনুভব করতে থাকে। বেশ ভালমতো চাপে, চেপে চেপে দেয় তালুটাকে। চাপের ফলে  তালুটা বেশ বসে যায় নরম মাইয়ের ভিতর,  কিন্ত পরক্ষণেই স্পন্জের মত ফুলে ,বাউন্স করে তালুটাকে উঠিয়ে দেয় ভারী মাংসল খোঁচা খোঁচা মাইঠা।
করিম তার কর্কশ হাতের মুঠোতে ভর্তি করে খামচে ধরে বাঁ মাইটা। অনুভব করে অসীম কোমোলতা আর কঠোরতা।  
ওঃ দিদিমনি কি মেনা বানিয়েছো গো। 
ঘোর লাগা চোখে রমা উত্তর দেয়- উঁ?
[+] 8 users Like blackdesk's post
Like Reply
#6
খুব ভালো এগোচ্ছে  horseride

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#7
এবার দু হাতের তালুতে ভারী মাইদুটো বন্দি করে করিম,
দশটা আঙুল বেশ ডেবে যায় নরম মেনাতে। রমার চোখ বুজে আসে এই কঠোর পুরুষ হাতের ছোঁয়ায়। করিম হটাৎ করে কষকষিয়ে টিপে ধরে মাইগুলো, কিছুক্ষন ধরে কষে টিপে রাখার পর হালকা ছাড় দিয়ে হাতের প্রেশার টা কমিয়েই দুগুন জোরে পিষে ধরে ওই সুন্দর খোঁচা খোঁচা  মেনা গুলোকে।  পিষতেই থাকে আর পিষতেই থাকে। 

আহাহাহা,,,আআআ আআ,,ইইইই উমাআআআ করে কাৎরে ওঠে রমা। চোখ দুটো বড় বড় হয়ে ওঠে যন্ত্রনাতে, 

লাগল নাকি দিদিমনী? আস্তে টিপবো? 
 উমমম,,, নান,,না, উহুঁ, হালকা ঘাড় নেড়ে  এই অত্যাচার কে চালিয়ে যেতেই বলে।

করিমের মুখে এক পাশবিক হাঁসি জেগে ওঠে। দ্বিগুন উৎসাহিত হয়ে মাই দুটোকে আরো জোরে জোরে পেষন করতে থাকে। আটা মাখার মতো দলে দলে পিষতেই থাকে
ভাবে ওঃ কি কপাল আজ, এরকম কচি কিন্ত বেজায় কামবাইওলা একটা মেয়েকে হাতে পেয়েছে। অনেক দিনের সব ইচ্ছা পূরণ হবে এবার।

রমার গুদে জলের ধারা বইছে। গুদটা মাইটেপার সাথে তাল দিয়ে কষিয়ে উঠছে আর আলগা হচ্ছে। একটা অদ্ভুত কষ্টে টনটনিয়ে উঠছে গোটা তলপেট।মনে হচ্ছে বড় শক্ত কিছু দিয়ে খুচিয়ে খুচিয়ে গুদের ভিতর থেকে এই কষ্ট টাকে শান্ত করতে পারলে ভাল লাগত।  অজান্তেই  নিতম্ব এপাশ ওপাশ করে মোচড়াতে মোচড়াতে,,,আহাহাআআ,,উউমমমমমম ইইসসস,,,সসস শব্দ করে সে। নাক মুখ দিয়ে গরম হাওয়া বেরোয়।

ও দিদিমনি, জামাটা খারাপ হয়ে যাবে, খুলি এটাকে, বলে টি শার্ট টা কোমরের নিচ থেক দুহাতে ধরে সর সর করে বুকের ওপরে তুলে দেয়। রমাও বিনা প্রতিরোধে  হাত তুলে দেয় মাথার ওপর ।করিম টেনেমেনে টপটাকে হাত মাথা গলিয়ে বার করে পাশের বেঞ্চে রাখে।
পাতলা সাদা ব্রা ঢাকা বড় বড় মাই ওর দিকে উচিয়ে আছে। এতো টিপুনিতে তাদের কোনো ভ্রুক্ষেপই নেই। ফুটে ওঠা মাইয়ের বোঁটাগুলো ব্রায়ের কাপড় ফুঁড়ে বের হতে চাইছে।
করিম দাঁতে দাঁত চেপে মাইয়ের ওপর ঝাঁপিয়ে পরে। আজ এগুলোকে ছিঁড়েই নেবে সে।
রমাও ভয় না করে বুক দুটো উচিঁয়ে ধরে।
আরও কিছুক্ষণ নির্দয় ভাবে মেনা গুলোকে পেষাই করে বলে-
ও দিদিমনি এই ছোটোজামাটা খোলো এবার। দেখি তোমার দুধ দুটো। সব রস  খাই  এখন
Like Reply
#8
Darun Dada darun
Like Reply
#9
Valo laglo
Like Reply
#10
sorry for the delay.
Like Reply
#11
রুমা দু হাত পিঠে নিয়ে গিয়ে ব্রা র হুকটা খুলতে যেতেই বুকটা চিতিয়ে ওঠে, আর মাইদুটো খোঁচা খোঁচা হয়ে সামনে আরো এগিয়ে আসে। তার বুকের সাইজ এই বয়সেই চৌত্রিশ এর বেশি। এই এগিয়ে দেয়াতে সেটা আরো চোখা, আরো খোঁচা খোঁচা মনে হয়। যেন মনে হয় বলছে,নাও, দেখি কি করতে পারো আমাদের নিয়ে।
করিম পাগল হয়ে যায়, ব্রার ওপর দিয়ে দুই মাইতে চেপে চেপে এক দুবার হাত বুলিয়ে প্রচন্ড জোরে টিপে ধরে। শুধু টিপে ধরে রাখে না, দমকে দমকে টিপুনির জোর বাড়িয়ে যায়। রুমার হাত থমকে যায়। ক্লিপ খুলবে কি, হাত তার অবশ হয়ে আলগা হয়ে পরে। এক একটা টিপুনির দমক আসে, যন্ত্রণার ঝলক বয়ে যায় মাই থেকে নাভী অবধি।ব্যাথার ঝলকের সাথে কিন্ত অদ্ভুত সুখের এক তরঙ্গ ছলকে ওঠে ওর শরীরে। যেন কারেন্ট দৌড়োয় মাই থেকে নাভী, নাভী থকে গুদের ভিতর অবধি।পরের পেষনটার জোর আরো বেশি, করিম আরো জোরে টিপে ধরে রেখেছে মাই দুটো।এরকম পাশবিক অত্যাচার করেই তার আনন্দ। সে দেখতে চায় রুমা কতটা সইতে পারে। বেশির ভাগ মেয়েকে এইটুকুতেই কেঁদে কেটে একশা করে দিতে দেখেছে।
আরো জোরে টিপে ধরে মাইদুটোকে, --- রুমার মুখটা হাঁ হয়ে যায় , চোখের কোনে জল জমে কিন্ত কন্নাটা আটকে দেয় সে নিজে থেকেই।
এইরকম এক ভিডিও সে দেখেছিল, যাতে এর থেকে বেশি অত্যাচার একটা মেয়ের ওপর করছিল চার পাঁচ জন মিলে। মেয়েটাও কাতরাতে কাতরাতে ওইসব পাশবিক নিপীড়নের মজা নিচ্ছিল।
তাই যখন মাইয়ের টিপুনি একটুও আলগা না করে করিম আর এক দমক টিপুনির জোর বাড়িয়ে মাইদুটো টিপে ধরল, আর তার ফলে রুমার মুখের হাঁ টা আরও বড় হয়ে উঠলো।
মুখটা তার লাল হয়ে গেছে, নাকের পটিদুটো ফুলে উঠেছে, চোখদুটো বড় বড় হয়ে গেছে। মাই থেকে গুদ অবধি কারেন্ট দৌড়চ্ছে , তার সাথে গুদসমেত তলপেটটা মুচড়ে মুচড়ে উঠছে। সারা শরীরের মধ্যে থেকে গরম ভাপ বরচ্ছে। তার শরীরে লেগেছে কামের আগুন।
করিম তার হাতের প্রায় সব শক্তি দিয়ে টিপে ধরে রেখেছে মাই দুটো, এতো টা টেপন অন্য কোনো মেয়েকে সহ্য করতে সে দেখেনি। তাই তার রোখ চেপে গেছে এবার, মাইদুটো টিপে রাখা অবস্থাতেই তার আর বাকি শক্তি দিয়ে মুচড়ে ধরে ওই কোমল অথচ খাড়া, মাংস পিন্ড দুটোকে। রুমার মুখ দিয়ে হালকা আর্তনাদ বার হয়--- আঃ হাঃআআআ-
করিম ও উৎকট উৎসাহে মাই দুটোকে মুচড়ে মুচড়ে ধরে পিষতে থাকে তালু আর দশ আঙুলের মধ্যে বন্দি করে।
আঃ আঃ ইইইইস স স স , রুমার মুখ থেক হালকা আর্তনাদ শীৎকারে পরিনত হয়। তার কচি গুদে আগুন আর বন্যা বইছে একসাথে।
করিম মাইদুটোকে ছেড়ে দেয় কিছুক্ষনের জন্য মুঠোদুটো খোলা বন্ধ করে আর একটু হাতের জোর আনে।

-কি দিদিমনি? ব্যাথা লাগলো নাকি?

প্রায় না শোনার মতো স্বরে হুঁ, বলে মাথা ঝোঁকায় রুমা।

-তালে আস্তে আস্তে টিপি?

-না না -বলে ডাইনে বাঁয়ে মাথা নাড়ায় রুমা।

রুমার মাথা নাড়া দেখে করিমের শরীর মনে দ্বিগুণ জোশ আসে। ওঃ কতোদিন অপেক্ষার পর এরকম কামবাই ওলা একজন পেয়েছে সে। তার ওপর এরকম কচি আর তাগরা মাল। একে দিয়েই তার যত বিকৃত, পাশবিক কামলালসা মিটবে। আর সেরকম যদি হয় তা হলে কিছু পয়সা কড়ির সুরাহাও হবে হয়তো।
ইসমাইল আর কাশেম বলে তার দুই পাওনাদার আছে। বেশ কিছুদিন ধরেই তাগাদা দিয়ে যাচ্ছে পাওনা উসুলের জন্য। তাদের কাছে এই কচি তাগড়া মালটাকে লাগানোর জন্য দিলে তার দেনাটা মিটতে পারে।
কিন্ত ঝামেলা হবে না তো আবার বড় কিছু? ওই কষাই দুটো সত্যিই জানোয়ার আর শয়তান। আর তার ওপর ওদের বাঁড়াগুলো বিশাল তাগড়াই। যেমন লম্বা তেমন মোটা। আর চুদতেও পারে ওনেকক্ষন ধরে। পাশবিক সে চোদোন। রেন্ডিদের কাছে গেছিল এক দুবার, মারধর করে বার করে দিয়েছিল । দালালরা ওদের সাবধান করে রেখেছে ওধার না মারাতে। একটা রেন্ডিতো চার পাঁচ দিন উঠতেই পারেনি। আর একবার অজানা একটা মেয়ে কে তুলেছিল, সে রক্তারক্তি হয়ে অজ্ঞান হয়ে, যা নয় তাই অবস্থা। মহল্লার লোকেরা ওদের এই মারে তো সেই মারে। অনেক কষ্টে চাপা চুপি দেওয়া গেছিল। না হলে পুরো পুলিশ কেস।

এই কচি মেয়েটা সে সব সামলাতে পারবে তো? অবশ্য যেরকম হুমচে হুমচে ওর মাইদুটোকে টিপলাম, সেটাতো বেশ নিয়ে নিল। একটু আধটু চিৎকার করেছে বটে, তবে তার সাথে শিষিয়েছে সমান ভাবে। এইরকম মেয়েতেই তো মজা। একটু আধটু চিৎকার করবে ,আবার শরীর টাও এগিয়ে দেবে ব্যাথার মজা পাবার জন্য তবেই না মজা। অনেকদিনের স্বপ্ন এইরকম খাসা মাল যদি কখনও পাই। তা ওপরওলা বোধ হয় ওর স্বপ্ন পুরন করলেন। তাও আবার এই রকম কচি আর ডবকা মেয়ে দিয়ে।
ওই মাখনের মতো ফর্সা মাইগুলোকে এখন খাবলে খুবলে কামড়াবো, দেখব কতটা সইতে পারে। যদি নিতে পারে তবে এই কচি মালটাকে উদোম চুদবো, দয়ামায়া হীন ভাবে চুদবো। চুদে মেয়ের কচি গুদ ফেড়ে ফেলবো। তার পর অন্যদের ভেটে চড়াবে।এই সব ভেবেই করিমের বাঁড়াটা লোহার মত শক্ত হয়ে টন টন করতে লাগল।

করিম বলে-

- তা হলে দিদিমনি মাইদুটো আমার মুখে ঢোকাও তো দেখি, কামড়াতে ইচ্ছা করছে খুব। কুকুরে যেমন কামড়ে কামড়ে মাংস খায় সেরকম ভাবে কামড়ে খাবো ওই সোনা দুটোকে।

করিমের মুখে এইরকম পাশবিক কথা শুনে শিউরে ওঠে রুমার ভিতরটা।বুকের ভিতর টা ধক ধক করে ওঠে। ইস গুদটা কসমস করে মুচড়ে ওঠে।
ভাবে --ওঃ এতোদিনে ওর মাইয়ের মধ্যের চুলবল করা টনটনানি কমবে এবার।

মাইয়ের মধ্যে যে হাজার শুঁয়োপোকার পিরপিরানি। অসহ্য সে শুড়শুড়ানি, বিছানায় ঘষে, দেওয়ালে ঘষে, কাঠের রুলার দিয়ে মেরে একটুকুও কমাতে পারেনি সে। বরঞ্চ বেড়ে গেছে সেই টন টনে কষ্ট। কাপড় টাঙানোর কাঠের ক্লিপ আটকেছিল মাইয়ের বোঁটায় , বেশ ব্যাথার সাথে মজাও লাগতো, কিন্ত নিজে নিজে ওসব করে পুরো মজাটা আসেনা। তাই যখন আর মাইয়ের শুড় শুড়ানি সহ্য হতোনা তখন নিজের ওই বড় বড় ডাঁটো মাইদের ওই ভাবে শাস্তি দিয়েছে কখন সখনও। কিন্ত দুধের স্বাদ কি ঘোলে মেটে।
রুমা মনে মনে বলে--
--আঃ- ইসসস- এইবার মিটবে হয়ত এই কষ্ট।

সামনে দেখে দোকানের এই করিম কাকু হাঁ করে রয়ছে, বড়বড় গুরাখু খাওয়া লালচে দাঁতগুলো দেখা যাচ্ছে। দেখেই ওর দেহের মধ্যে শিরশিরানি ছেয়ে গেল।
একবার এরকম হয়েছিল, ওর বন্ধুর বাড়িতে গেছিল আড্ডা মারতে। শালিনীদের এক অ্যালশেসিয়ান কুকুর ছিল। সেটা ছেলে কুকুর, আর সুযোগ পেলেই ওর গুদের গন্ধ শুঁকছিল প্যান্টের ওপর দিয়ে। ওই সময়েতেই সে তখন কয়েকটা ব্লু ফ্লিম দেখে নিয়েছে, যাতে ওই কুকুর আর মানুষের কাজকর্ম আছে। তবে তাকে অতোটা টানেনি। সে একটু ব্যাথা পেতে ভালবাসে। অতো ছোটো কুকুরের বাঁড়া তাকে আকর্ষিত করেনি। করেছিল কুকুরের দাঁত।
তাই শালিনী একটু কি কাজে বেরতেই সে কিছুটা কেক নিয়ে টি শার্ট আর ব্রাটা গুটিয়ে বুকে মাখিয়ে ওই কুকুর টার সামনে মাই দুটোকে মেলে ধরেছিল।
কুকুর টাও সময় নষ্ট না করে তার খরখরে জিভ দিয়ে চেটে খেতে শুরু করে। ওঃ সে যা অনুভুতি-- প্রতিবার জিভটা মাইয়ের ওপর দিয়ে রগরে রগরে যাচ্ছিল আর তার হাত পা অবশ হয়ে আসছিল। মনে হচ্ছিল চিনি মাখানো শিড়িষ কাগজ দিয়ে তার মাইটা কেউ ঘষছে,যেমন করে ছুতররা তাদের কাঠ ঘষে সেরকম করে। আরামে তার চোখ উল্টে যাচ্ছিল। কিছুক্ষন এরকম চাটার পর যখন লেগে থাকা সব কেক শেষ হয়ে গেল তখন আরো কিছুক্ষণ চেটে গল কুকুরটা। আর যখন কিছু লগে রইল না তখন জিভ বার করে হাঁ করে রইল লোভীর মত। রুমা তখন একটু হাঁফ ছেড়ে আধবোজা চোখে ওটার মুখের দিকে দেখে।
আর দেখে কুকুরটার মুখের ভেতর লালায় চকচকে বড়বড় ধারালো দাঁতগুলো। টান মেরে মাথার ওপর দিয়ে টি শার্ট টা খুলে ফেলে।তার ব্রাটাকেও খুলে ফেলে।
মন্ত্রমুগ্ধের মত রুমা তার বাঁ মাইটা এগিয়ে দেয়। কিন্ত কুকুরটা মুখ সরিয়ে নেয় না বা মুখ ফিরিয়েও নেয়না।
-- ব্যাটা বহুত বদমাশ। বলে রুমা তার মাইটা আরো এগিয়ে দেয়। গরম খরখরে জিভটার ছোঁয়া লাগে মাইয়ের বোঁটাতে। শিউরে ওঠে সারা শরীর। তাও পাজি কুকুর কিছু করে না ।
'ওটা একটা বাড়ির ট্রেইনড কুকুর, ভালো করে না বললে সেতো কামড়াবেনা।' এটা বুঝতে পারে রুমা।
- ও তোমাকে ভালো করে সাধতে হবে, তাইনা?

এবার রুমা বাধ্য হয়ে তার মাইটা কুকুরটার নিচের চোয়ালে জিভের ওপর রাখে, ঠুষে দেয় মুখের ভিতর। খরখরে ভিজে জিভটাকে মাইয়ের নিচের অংশে অনুভব করে। আর তার সাথে অনুভব করে ধারালো কয়েকটা দাঁতের খোঁচা। পুরো শরীর টা শিউরে শিউরে ওঠে। হৃদস্পন্দন বেড়ে যায়। পুরো মাইয়ের ভারটা কুকুরের চোয়ালে ছেড়ে দেয় সে। সাথে সাথে অনুভব করে বড় বড় লম্বা দু দুটো স্বদাঁত মাইয়ের নিচের দিকে বিঁধছে। কিন্ত পাজি কুকুর আর কিছু করছে না কিন্ত এনজয় করছে ব্যাপারটা
বাধ্য হয়ে কাঁপা গলায় রুমা রকি কে বলে ,

- ওঃ রকি এবার একটু কামড়া। কামড়ে ধর প্লিজ।

রকি বুঝতে পারে মেয়েটা কি চায়। কিন্ত কামড়ে ধরতে সেও চায়। এরকম নরম নরম কিন্ত ভারী য্যান্ত মাংশপিন্ড মুখে নিতে তার ভালই লাগছে।
কামড়াতে তো ওর অনেক ক্ষণ থেকেই ইচ্ছা করছে।ইচ্ছে করছে উপর নিচের চার চারটে সুঁচালো দাঁত ওই মাইয়ের গভীরে বসিয়ে দিতে।
কিন্ত ওর মগজে এটাও আছে নিজে থেকে এটা করলে বিপদ, নিজেকে আর তখন সামলাতে পারবে না, অনেকটা বেশি কামড়ে ফেলতে পারে।
-ও রকি প্লিজ কামড়ে ধর একটু।

এবার রকি আর সামলাতে পারেনা, ওপরের চোয়ালটা নামায় মাইয়ের নরম মাংসের ওপর।
বেশ স্প্রিং করে ওঠে মাংসটা। ওপরের চোয়ালের তীক্ষ্ণ শ্বদাঁত দুটো আস্তে আস্তে প্রথিত হয় নরম আর গরম মাইয়ের ভিতর। বেশ কিছুটা ঢুকে আটকে যায় কারন সামনের আরো কতগুলো ধারালো দাঁত, যে গুলো দিয়ে রকি মাংসকে কাটে সেগুলো গভীর ভাবে বসেছে মাইয়ের উপরের অংশে। কিন্তু চামড়া ভেদ করছে না। তাই শ্বদাঁত গুলোও আরো ভীতরে ঢুকছে না আর মাইয়ের চামড়াও ভেদ করছে না।এই দুটোকে ঢোকাতে হলে রকিকে আরো বেশি জোর দিতে হবে।
এটুকু কন্ট্রোল তার আছে। তার মনিব শালিনী তাকে খুব ভালো ট্রেনিং ই দিয়েছে।
রুমাও বেশ বুঝতে পারছে নিচের বড় বড় দাঁতদুটো আর ওপরের দাঁত দুটো বেশ ভালো ভাবে মাইতে বসে গেছে। কিন্ত ফুটো করেনি। তার হাত পা থর থর করে কাঁপছে। মুখ দিয়ে হাঁ করে নিশ্বাস পড়ছে।

উপরের বড় দাঁত দুটো যেখানে যেখানে বসেছে
সেখানে বেশ গভীর ডেন্ট , মানে চামড়াটায় গভীর গর্ত মত হয়েছে , তবে ফুটো করে মাংসে ঢোকেনি, আর তাই রক্তের কোনো চিহ্ন দেখা যচ্ছেনা শুধু রকির মুখের লালা লেগে রয়ছে আর আলোতে চক চক করছে। তবে এমন অবস্থা যে তার মাইটা যেনো জাঁতাকলে পড়েছে। দাঁত চারটে গভীর ভাবে বসার জন্য মধুর মধুর ব্যাথা লাগছে আর সেই সাথে মাইয়ের ভিতর কারেন্ট দৌড়োচ্ছে। রুমা জানে এখন মাইটা টেনে বার করতেও পারবে না
রুমার দেহে মনে উত্তেজনার বান ডেকেছে। মাইটা তার টন টন করছে মিষ্টি সুখে। আর পারছে না সইতে। বাধ্য হয়ে সে বলে--
--রকি , আর একটু জোরে কামড়া প্লিজ,
কিন্ত রকি কিছুই করে না। তার এই জিনিস বেশ ভালো লাগছে। টিজ করতে তার ভালোই লাগছে।কি রকম এই মেয়েটাকে বন্দি করা গেছে দাঁতের মাঝে।
রুমা সাহস করে নিজেই মাইটা একটু নাড়া দেয়,
আর সঙ্গে সঙ্গেই রকি গর গর শব্দ করে ওঠে। কিন্ত দাঁতের কামড় আলগা করেনা।
কারন সে জানে যদি এই মেয়েটা ওই সুন্দর নরম মাংসপিন্ডটা, তার মুখ থেকে জোর করে টেনে ছাড়াতে যায় তবে তার দাঁতের ধারে ফালা ফালা হয়ে বেরোবে। অত্যন্ত চারখানা খুব গভীর কাটা দাগ হবে।
রুমাও সেটা বুঝতে পারছে। তবে সেটাতেও ও পরোয়া করেনা। রকি যদি কিছু না করে তবে ও নিজেই এই চরম রাস্তা নেবে। সেতো যন্ত্রনা পেতেই চায়। সে চায় এই কুকুর টা তার মাইটাকে কামড়ে কামড়ে রক্তাক্ত করে দিক। তার মাইয়ের টন টনানি কে কমিয়ে দিক।
যাই হোক রুমা এবার বেশ জোরেই মাইটাকে টেনে বার করার চেষ্টা করে।
রকিও রাগি রাগি করে গর গর করে ওঠে, যেন সাবধান বাণী শোনায়।
এবার রুমা রকিকে প্রায় মিনতি করে,
-প্লিজ গুড বয়, গুড ডগি। আর একটু জোরে কামড়া
এটাই ছিল রকির সিক্রেট পাসওয়ার্ড।
সে সাবধানে দু চোয়ালে জোর বাড়ায়।
আর চার চারটে দাঁত ধীরে ধীরে কিন্ত নিশ্চিত ভাবে ঢুকতে থাকে মাইয়ের মাংসের মধ্যে কিন্ত আশ্চর্য ভাবে চামড়া ভেদ করার ঠিক আগের অবস্থানে থেমে যায়। আর একটু জোর দিলেই নরম ফর্সা মসৃণ ত্বক ভেদ করে নরম মাংসে গেঁথে যাবে আর রক্তের বিন্দু ভরে ফেলবে গর্ত গুলোকে, মাইয়ের গা বেয়ে সরু ধারায় গড়িয়ে গড়িয়ে টপ টপ করে নিচে পড়বে।
রুমাও বুঝতে পারে তীক্ষ্ণ দাঁত গুলো ঢুকছে আর এক গভীর ব্যাথার ঢেউ ছড়াচ্ছে ওই যায়গাগুলো থেকে , ছড়িয়ে পড়ছে সমস্ত মাইতে। আর সেই ব্যাথার রেশ বিছের মত সারা শরীরে দংশন করছে। তার সাথে তীব্র মিষ্টি মিষ্টি কারেন্ট বয়ে যাচ্ছে গুদ থেকে মাথার ভিতর অবধি। দমবন্ধ করে সমস্ত ব্যাথার ঢেউকে সে অনুভব করে।
ওঃ রকি ওঃ কি ভালো কামড়াস তুই । ইসসসস কামড়া, কামড়ে কুমড়ে খেয়ে নে তুই।
আঃ আঃ কি দারুন । মনে হচ্ছে মাইয়ের ভিতর অবধি দাঁত ঢুকিয়ে দিয়েছিস।
চোখ টা পুরো খুলে এবার দেখে যে কতোটা গভীর অবধি কুকুরটা তার মাইটা কামড়েছে। কিন্ত দেখে কোনো রক্তের চিহ্ন নেই। কিন্ত সুচালো দাঁত গুলো মাইয়ের মধ্যে ঢুকে আছে। অত্যন্ত দাঁতের আগাগুলো দেখা যাচ্ছেনা ,কিন্ত খুব ব্যাথা লাগছে। কে যেন অনেকগুলো ছুরি গেঁথে দিয়েছে তার নরম কিন্ত ভারী মাইতে।
আঃআঃ আ আর একটু জোরে যদি কামড়াতো,

রকিও তার অপেক্ষার শেষ সীমাতে পৌঁছে গেছে। তার চোয়ল আর দাঁত নিশপিষ করছে দাঁত গুলো আরো গভীরে গেঁথে দিতে। সে দেখতে চায় এই মেয়েটা ব্যাথায় কতোটা ছটপট করে।
রকি নিজেকে আর কন্ট্রোল করতে না পেরে দাঁতের জোরটা হটাৎ করে বাড়ায়। আর রুমার মুখ দিয়ে আঃ হাঃআআআ করে কাতরানি বেড়িয়ে আসে। যন্ত্রণার এক গভীর ঝলক বয়ে যায় তার নরম মাই থেক সারা শরীরে। মাইয়ের কিছুটা নরম মাংস রকির চোয়ালের দু দিক থেকে ফুলে বেড়িয়ে আসে চাপের ফলে। সাইডের ভোঁতা আর কিছুটা খোঁচা খোঁচা দাঁতের দুই সারি চেপে বসে নরম মাংসের ওপর। আর একটু চাপ বাড়লেই সেগুলোও ঢুকে যাবে অনায়সে। রকির উপর নিচের পুরো দাঁতের সারির মাঝে বন্দি রুমার নরম সুন্দর কোমল মাইটা। আর একটু চাপ, তা হলেই রকির মুখ ভরে যাবে নোনা রক্তের সরু বিস্তারে। সুচালো দাঁত গুলো যেখানে যেখানে নরম চামড়া ফুটো করে নরম আর গরম মাংসতে বসে যাবে আস্তে আস্তে, সেখানেই নরম মাংসের মধ্যে তৈরী হবে গর্ত, হালকা রক্তের রেশ সেই গর্ত থেকে বেড়িয়ে পাশবিক দাঁতগুলো কে সিক্ত করে এসে মিশবে রকির মুখের লালাতে আর ছড়িয়ে পড়বে তার খড় খড়ে জিভের খাঁজে খাঁজে, ঢুকে যাবে তার স্বাদ গ্রন্থিতে।
তখন কি আর রকি সামলাতে পারবে নিজেকে?
হয়তো চোয়ালের জোরটা বাড়িয়েই যাবে, বাড়িয়েই যাবে যতক্ষন না এই নরম কিন্ত স্প্রিং এর মত মাংসপিন্ড ভেদ করে তার ধারালো দাঁত গুলো একেবারে মাইয়ের গভীরে ঢুকে যায়। তাতেও থামবেনা সে, আরো জোরে দাঁত গুলো ঢুকিয়ে দেবে, এমন জোরে কামড়টা দেবে যাতে চোয়ালের পাশের ভোঁতা দাঁত গুলো, যেগুলো হাড় ভেঙে গুঁড়ো করতে লাগে , সেগুলো পর্যন্ত মাইয়ের মাংসের গভীরে গেঁথে যায়। আর এই জোরদার কামড়ে আরো দিয়ে যাবে যতক্ষন না ওপর আর নিচের দাঁতগুলো মিলে যাচ্ছে। এর পর একটু জোরে হেঁচকা টান দিলেই চোয়ালের মধ্যে বন্দি মাইয়ের অংশটা ছিঁড়ে চলে আসতে পারে মেয়েটার বুক থেকে।

হয়তো সে কামড়ে ছিঁড়েই নেবে মাইয়ের ওই অংশ।
তবে রকি এটা এত তাড়াতাড়ি করতে চায় না।আস্তে আস্তে সময় নিয়েই সে মাইটা ছিন্ন বিচ্ছিন্ন করবে।মেয়েটার কাৎরানি তার খুব ভালো লাগছে। পারলে এই নরম গরম মাংশপিন্ড টাকে কয়েকবার ছেড়ে দিয়ে নুতন কয়েক জায়গাতে এরকম জোরের সাথে কামড় দেবে।
রকি তার কামড়ের জোরটা আরো একটু বাড়ায়, ফলে রুমার মুখ থেকে আর্তনাদ বেড়িয়ে আসে-- আআআআআঃ মাগোওওও আঃ,,,

তখনই শালিনী র গলা শোনা যায়--- স্টপ, স্টপ রকি, নো মোর। লিভ হার। ( থাম, থাম, রকি , আর নয়। ওকে ছাড় )
অনিচ্ছা সত্বেও রকি তার কামড় আলগা করে।মাইটাকে ছেড়ে দেয় , মাইটা ঝাকুনি দিয়ে আগের শেপে ফিরে আসে।
মাইয়ের ওপর বেশ গভীর দাগ। ওপরের দুটো গভীর দাগ থেকেই বোঝা যাচ্ছে লম্বা লম্বা শ্বদন্ত দুটো ওখানেই গেঢ়ে গিয়েছিল। পুরো মাইটা লালচে হয়ে গেছে। লালাতে ভিজে চক চক করছে আর নিশ্বাস প্রশ্বাসের সাথে ওঠা নামা করছে।

শালিনী রাগী গলায় রুমাকে বকুনি দেয়-- দেখ তো আর একটু হলেই রক্তারক্তি কান্ড হয়ে যেতো। তোর কি রিকনস্ট্রাকটিভ ইঞ্জেকশন নেওয়া আছে যে ওকে আরো কামড়াতে বলছিলি? রক্ত দেখলে আর ও নিজেকে সামলাতে পারে না তোর মাই ছিঁড়ে খেয়ে ফেলতে। আর তোর কি হতো? হাসপাতালের সাধ্য ছিলনা কিছু করার।

রুমার হুঁশ ফেরে। বলে কি ইঞ্জেকশন ওটা?

শালিনী জানায়- ওটা আমার বাবার কোম্পানির একটা রিসার্চ এর ফসল। ওটা নেওয়া থাকলে মানুষ রক্ত পাতে মরবে না যত বড়ই ক্ষত হোক না কেনো । রক্ত সংগে সংগে ক্লট করে রক্ত পাত বন্ধ হয়ে যাবে, আর ক্ষতটা নিজে নিজেই সেরে উঠবে।
মাংস পেশী গজিয়ে গিয়ে আবার নুতনের মত হয়ে যাবে। তবে গলায় আর মাথায় এখনও ওটা সফল ভাবে কাজ করেনি।

রুমা অবাক হয়ে শোনে। বলে আমাকে ওই ইঞ্জেকশন টা দিয়ে দেবার ব্যবস্থা কর না।

শালিনী বলে সে তো দেওয়ার ব্যবস্থা করা যাবে, কিন্ত যে দেবে সে আমার বাবার কোম্পানির এক স্টাফ। ভীষন রকমের নিষ্ঠুর আর জানোয়ার। ইঞ্জেকশন দেবার পর আমাকে চুদে ছিল। কারন চুক্তি সেটাই ছিল। সে এক অমানুষিক চোদোন।ভাবলেও আমার দম বন্ধ হয়ে আসে এখনও। লোকটা নিজের ওপর অন্য একটা ঔষধ প্রয়োগ করেছিল, ফলে ওর বাঁড়াটা গাধার মতো লম্বা আর মোটা হয়ে গেছিল। দাঁড়ালে আর নাবতো না মালও এক ঘন্টা পরে বেরোতো। ওর চোদোন খেয়ে আমার অবস্থা প্রায় মর মর হয়ে গেছিল।
তার পর শালিনী সেই পাশবিক চোদোনের গল্প তাকে শোনায়। ( সেই গল্প আর রুমার ইঞ্জেকশন নেওয়ার পরের চোদোন খাওয়ার গল্প পরে জানা যাবে।)

এখন রুমা তার মাইটা করিমের হাঁ করা মুখে ঢুকিয়ে দিচ্ছে, করিমও ওই সুন্দর নরম ডবকা মাইকে কামড়ে কুমড়ে কি করে সেটাই দেখার।
[+] 7 users Like blackdesk's post
Like Reply
#12
Fire esei agun dhoriye dilen
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#13
Dada onek din por ese ki hot ar kinky update dile je puro dhon khara hoye geche  Abhabei chaliye jao dada
Like Reply
#14
রুমার নিশ্বাস প্রশ্বাসের বেগ বেড়ে গেছে, তার সাথে তাল দিয়েই ডবকা চুচি দুটো ওঠানামা করছে। চুচির ওপর বোঁটাদুটো শক্ত হয়ে ফুটে উঠে কিশমিসের মত টসটসে হয়ে লোভ দেখাচ্ছে সম্ভাব্য আক্রমণকারীকে ক্রুদ্ধ, নির্দয়ভাবে আক্রমন করার জন্য। আর ফর্সা চুচি দুটো উত্তেজনার কারনে ফুলে ডগমগে হয়ে উঠেছে পাশবিক , নিষ্ঠুর আঘাত নেওয়ার জন্য। ও আস্তে আস্তে ডান মাইটা এগিয়ে দেয় চক চকে দাঁত সজ্জিত মুখগহ্বরের দিকে। আস্তে আস্তে দুরু দুরু বুকে খাড়া চুচির কিছুটা অংশ ওই হাঁ এর মধ্যে ঢুকিয়ে দেয়। মাইয়ের বোঁটাটা করিমের মোটা অথচ খরখরে জিভটার স্পর্শ পায়। রুমার শরীর শক্ত হয়ে যায় একটু, বিদ্যুতের তরঙ্গ বয়ে যায় মেরুদন্ড বয়ে। কিন্ত চক চকে লালচে দাঁতগুলো চেপে বসে না তার স্পর্শ কাতর, যন্ত্রণালোভী ভারী কোমল মাইয়েতে। একটু আরো অপেক্ষা করে সে। কিন্ত তখনও কোনও রকম প্রচন্ড ব্যাথাপ্রদানকারী কামড়ে বন্দি হয়না সে দুটো। অস্থির হয়ে মাইয়ের আরো কিছুটা অংশ ঠেলে ঢুকিয়ে ঠুষে ধরে সে।

আর তখনই করিম নির্দয় ভাবে ওই সুন্দর কোমল অথচ স্পন্জের মত মাংসপিন্ডকে 'কপ' করে ভীষন জোরে কুকুরের মত কামড়ে ধরে। তার ধারালো, ছুঁচালো গজদাঁত দুটো গভীর ভাবে বসে যায় রুমার মাইয়ের মধ্যে। যদি সত্যিকারের কুকুরের কামড় হতো তবে এই এক কামড়েই দাঁত গুলো চামড়া ভেদ করে মাংসের গভীরে বসে যেত। কিন্ত যেহেতু মানুষের দাঁতে অতো ধার নেই তাই মাইয়ের কোমল ত্বক ফুটো না করে প্রচন্ড চাপ দিয়ে বসে যায়। নিচের আর উপরের দাঁতের পাটি মিলে সজোরে, নির্দয় ভাবে নিষ্পেষন করে চলে।
তীক্ষ্ণ ব্যাথার ঢেউ ওই আঘাতের স্থান থেকে ছড়িয়ে পরে রুমার সমস্ত মাইয়ের মধ্যে এবং সেখান থকে যন্ত্রণার সাপগুলো কিলবিল করে সারা শরীরে ছড়িয়ে পরে দংশন করে তার কচি ফোলা ফোলা নরম গুদে, তার অন্য মাইয়েতে। চোখের মনিটা বিস্ফরিত হয়, দাঁতে দাঁত চেপে ঘাড়টা পিছন দিকে বেঁকিয়ে যন্ত্রণার ঢেউ টাকে সহ্য করার চেষ্টাও করে সে। কিন্ত পারেনা, অনিয়ন্ত্রিত মুখ দিয়ে জোরালো আর্তনাদ বেড়িয়ে আসে।

- আআআআঃআঃ হাআআআঃঅঃঅঃ মাগোওওওও, লাগছেএএএএএ----

কিন্ত এই অসহ্য যন্ত্রণাধারা দেওয়া,সমূলে কামড়ে বসে থাকা নির্দয় দাঁতের মধ্যে থেকে তার মাইটাকে ছাড়ানোর কোনো চেষ্টা সে করেনা।

করিম ওপর দিকে চোখ করে রুমার মুখটা দেখে, রুমার করুন আর্তনাদ তার কানে যেন মধু ঢালে, মনটা নিষ্ঠুর আনন্দে ভরে যায়। বাঁড়াটা টনটনিয়ে ওঠে।
রুমা অপর দিকে এই অদ্ভুত ধকধকে যন্ত্রণার রেশ আত্মসাৎ করতে করতে মাইটাকে ওই দন্তগহ্বরে আরো ঠুষে দেয়।
করিম রুমার মুখের দিকে অবাক হয়ে চেয়ে থাকে, দেখে ময়েটার চোখ জলে ছল ছল করছে, মুখে যন্ত্রণার ছাপ, মুখটা হাঁ হয়ে গেছে। তবুও মাইটা মুখে ঠেষে দিচ্ছে। মনে মনে বলে, নাঃ মেয়েটার জোশ আছে। দেখাই যাক কতোটা কষ্ট তুই ছেমরী সহ্য করতে পারিস।
-নে খানকি মেয়ে নে এবার- মনে মনে এইসব বলে করিম ওপর আর নিচের দাঁতের ফালিকে পাশাপাশি রগরে ঘষে নিয়ে দ্বিগুণ জোরে কামড়ে ধরে। রুমার চোখ ফেটে বেরোতে চায় কিন্ত সেই সাথে চোখে অন্ধকার দেখে, যেন মনে হয় চার চারটে ভোঁতা গজাল তার নরম মাইকে এফোঁর ওফোঁর করে দিচ্ছে। মুখ দিয়ে জোর শিৎকারের সাথে চিৎকার ও বেড়িয়ে আসে।
- আআআআহহহহ, ওমাআআআগোওওওও, লাগছে, লাগছে, লাগছে খুউউউউঊব--- চোখের কোন থেকে জলের ধারা গাল ভিজিয়ে এসে বুকে টপ টপ করে পরে, তার পর সেই জল গড়িয়ে করিমের ঠোঁটের ফাঁকে ঢুকে যায়।

করিম কামড়বদ্ধ মাইটাকে কুকুরের মত ঝাকুনি দেয় এপাশ ওপাশ করে। জিভে নোনতা স্বাদ পায় সে, ভাবে মেয়েটার চোখের জলটা মুখে ঢুকেছে, তাই এমন হয়তো কিন্ত ও বুঝতে পারনি যে ওর ওপরের গজদাঁত দুটো আর সামনের কোদালের মত বড় দুটো মাইয়ের নরম চামড়া ভেদ করে মাংসে গেঁথে গেছে। সেখান থেকেই টাটকা নোনা স্বাদের রক্ত ওই গর্ত থেকে বের হয়ে দাঁতগুলোকে স্নান করিয়ে জিভে প্রলেপ দিচ্ছে।
ওপরের দিকে তাকিয়ে করিম দেখে আধবোজা চোখে অল্প হাঁ করে রয়ছে রুমা। ঘামে ভেজা মুখ চক চক করছে, আর ভিজে গালে জলের ছোঁয়া।
মুখ দিয়ে হালকা হালকা কাৎরানী বেরচ্ছে-- আআআহাআআ,,,,,মাআআআ,,ওওওঃওওও,-

করিমের দেহ মনে কুৎসিত মজার জোশ বয়ে যায়।অনেক দিন পর অভুক্ত লোক যখন খাবার খেতে পায় ,সে রকমই ভাল লাগছে তার। কুৎসিত,পাশবিক সব স্বপ্ন আস্তে আস্তে পুরন হচ্ছে আর তার বাঁড়াটা মনের সাথে সাথে ফুলে উঠছে।
করিমের চোয়াল ব্যাথা করে। একবার শেষের মত কামড়ের জোরটা বাড়িয়ে দাঁত গুলো আরো গভীরে গেঁথে দেয়।
আউ মা আআআআ আঃ হহহহ করে কেঁদে ওঠে
রুমা। তাও মাইটা টেনে বার করার চেষ্টা করেনা সে।
করিম আস্তে আস্তে তার কামড়টা আলগা করে। দাঁতগুলো যেন শক্ত মাখন থেকে উঠে আসে। শুধু সামনের গজদাঁত আর কোদালের মত দাঁতের গায়ে লেগে থাকে রক্তের ছোঁয়া। আর কচি নির্যাতিত মাইয়ের ওপর সারী বাঁধা গভীর গর্ত গুলো বুঝিয়ে দেয় ওখানেই বিঁধেছিল বড়, ছোটো গজালের মত দাঁতগুলো। কতগুলো গর্ত আস্তে আস্তে রক্তে ভর্তি হয়ে উপচে পরে। সরু ধারায় নরম গরম স্তনের গা বেয়ে ফোঁটা ফোঁটা করে তলপেটে আর ঘন ফর্সা উরুতে রক্তের টোপা পরে।

নেশাগ্রস্থের মতো নিজের কাজের ফলের দিকে তাকিয়ে থাকে করিম। এই দয়াহীন কুৎসিত অত্যাচারের ফলে সমগ্র মাইটা লাল হয়ে গেছে। ঘন ঘন নিশ্বাস প্রশ্বাসের সাথে সাথে ওঠানামা করছে , যেটুকু অংশ মুখের ভিতর ছিল সেটুকু লালা আর রক্তে মেখে চক চক করছে।

রুমার চোখ আধবোজা, সমস্ত মাইটা প্রচন্ড ব্যাথাতে দপ দপ করছে। মনে হচ্ছে কে যেন এখনও চিবিয়ে চলেছে। এতটা যন্ত্রণার মধ্যেও সে তার পুরুষ্ঠ মাইদুটোকে চিতিয়ে এগিয়ে রেখেছে।

উদ্ধত ওই কচি ডবকা মাইয়ের অহংকার দেখে করিমের পাশবিকতা আরো চাগিয়ে ওঠে। লম্বা আর মোটা খরখরে জিভটা বার করে কুকুরের মত মাইটার এদিক থেকে ওদিক, এপাশ থেকে ওপাশ, মাইয়ের নিচটা আর ওপরটা ভালো করে চেটে নেয় । রক্তের নোনা স্বাদ বেশ নুতন রকম লাগে। ভেতরের জানোয়ার টা জেগে ওঠে এবার।
আর খর খরে জিভটার স্পর্শে রুমার সমস্ত শরীর শিউরে শিউরে ওঠে। কারেন্ট খেলে যায় পায়ের নখ থেকে বম্ভ্রতালু অবধি। ভেজা গুদ খাবি খায়।
নিচের ঠোঁট দাঁতে কামড়ে কামড়ে চিবুতে থাকে।

( মনে পরে তার আর এক কামুক অভিজ্ঞতার কথা।
মনে পরে শালিনীর বাবা ওই ইঞ্জেকশন নেওয়ার একমাস পরে তার কি হাল করেছিল।
একরকমের ভয়ঙ্কর হাইব্রিড বোলতার কাঁচের খাঁচায়, দুটো সঠিক সাইজের গর্তের মধ্য দিয়ে ওর ভারী মাইদুটোকে ঠেষে ঢুকিয়ে দিয়েছিল। রুমার গরম, নরম মাই থেকে বেরানো ঘামের মিষ্টি গন্ধে আকৃষ্ট হয়ে যখন একটা দু ইন্চি সাইজের মোটাসোটা কালো আর হলদে দাগ কাটা বোলতা এসে স্তনবৃন্তের হালকা বাদামী চাকতিটাতে
বসল তখনও সে ওই পতঙ্গদের আসল রূপ আন্দাজ করতে পারেনি। মাইয়ের ওপর অত্যাচার তার ভালই লাগে, তাই অপেক্ষা করছিল কি রকম নুতন মজা হয়।
এরকম মজার মজার কামের খেলা সে আগেও অনেক করেছে।
মাঝে কয়েক বার বড়সর কাঠপিঁপড়ে নিয়ে একটা দলকে খোলা মাই দিয়ে চেপে চেপে ধরেছিল। আর তারাও আক্রান্ত হয়ে মহা আক্রোশে তাদের বাঁকানো দাড়া দিয়ে কামড়ে ধরে ছিল। কয়েকটা তো তার আঙুরের মত টসটসে মাইয়ের বোঁটাতে তাদের সুতীক্ষ্ণ মান্ডিবিল দিয়ে দুই পাশ থেকে ঢুকিয়ে দিয়েছিল। তার ব্যাথা তো লাগছিলোই তার সাথে ব্যাথার মজাও অনুভব করছিল গভীর ভাবে।
চোখের সামনে দেখছিল কি অনায়াসে পিপড়ে গুলো তাদের ধারালো ম্যান্ডিবিল পুরোটা তার মাইয়ের নরম চামড়া ভেদ করে নরম মাংসের মধ্যে ঢুকিয়ে দিচ্ছিল। আর তার মাইয়ের মধ্যে অসহ্য সুখের কারেন্ট দৌড়ে বেড়াচ্ছিল। )

(এই পিপড়েদের ঘটনা আর সেই বোলতা গুলো রুমার কি অবস্থা করেছিল সেটা পরে জানা যাবে এখন ফিরে আসা যাক বর্তমানে)
[+] 3 users Like blackdesk's post
Like Reply
#15
টিট টরচার নিয়ে গল্প সহসা দেখা যায় না এখানে। খুব ভালো হচ্ছে। কুকুরের আরো এক্সট্রিম পার্ট হলে ভালো হয়
Like Reply
#16
করিম আড়চোখে রুমার মুখের দিকে তাকায়, দেখে, ভয়ঙ্কর কামুকী মেয়েটা এতোটা ব্যাথার ঝলকের মধ্যেও কামে পাগল হয়ে ঠোঁট কামড়াচ্ছে।
এই দৃশ্য দেখে তার নোংরা মগজে আরো পাশবিক নিপীড়নের নেশা জেগে ওঠে।
সামনে দেখে, রুপার ডবকা খাড়া মাইয়ের ওপর থেকে তার জিভের লালাতে মুছে যাওয়া রক্তের রেখা আবার জেগে উঠছে। দাঁতের আঘাতে হওয়া গর্ত গুলো আবার রক্তে ভর্তি হয়ে আস্তে আস্তে উপচে উঠে , টস করে গড়িয়ে পরে কয়েকটা সরু ধারায় নরম ভরাট মাইয়ের গা বেয়ে নেবে নিচে পেটের উপর টপ টপ করে পরে ,আর ধীরে ধীরে নাভীর গভীর গর্তে জমা হয়। ক্রমে নাভীর গর্ত ভর্তি হয়ে উপচে পরে। তারপর আর একটা সরু ধারাতে সেই রক্ত নরম তলপেটের উপর দিয়ে গুদের দিকে বয়ে যায়।

করিম তার লম্বা আর মোটা জিভ বার করে প্রথমে আঘাত প্রাপ্ত মাইয়ের ফুলে টস টসে হয়ে ওঠা বোঁটাটা চেটে নেয়। আর ওই ক্ষুরধার জিভের ছোঁয়াতে রুমার পুরো শরীর শিউরে ওঠে।
করিম মাইয়ের বোঁটাটা আরো কয়েকবার ঠেশে ঠেশে চেটে নিয়ে, দাঁতের কামড়ের গর্তগুলোতে জমা থাকা রক্ত চাটতে থাকে। চেটে চেটে সব ক্ষত থেকে রক্ত তুলে নেওয়া শেষ করতে না করতেই, প্রথমে পরিষ্কার করা গর্ত আবার রক্তের ফোঁটায় ভরে ওঠে।
-- ওঃ কতোদিনের ইচ্ছা ছিল এরকম ভাবে চুচি কামড়ে দাঁত একেবারে গেঁথে দেবার। আজ সুযোগ পয়েছি, সব ইচ্ছা পূরণ করার। এই মেয়েটা যন্ত্রণাদায়ক সেক্স এত ভালোবাসে বুঝতেই পারিনি। এবার এমন কামড় দেবো যে ছটপট করবে । মন ভরে না ওঠা অবধি কামড়ে রাখবো। আর দেখবো কতোটা গভীরে দাঁত গুলো যেতে পারে।
- - কি দিদিমনি একটু বেশি জোরে কামড়াব ?

কাঁপা কাঁপা স্বরে রুমা বলে- কাকু তোমার যতো জোর আছে তাই দিয়ে কামড়াও। যা হবার হবে।

করিম বলে -- তাহলে কিন্ত অনেকটা কেটে যেতে পারে, ব্যাথা লাগবে ভীষন, আর আমার রোখ চেপে গেলে যতই ছটপট কর ,কান্নাকাটি কর ছাড়বনা।

রুমা বলে-- ঠিক আছে, কিন্ত কাকু , তোমার গায়ে সেরকম জোর আছে তো?

করিম রাগে আর কামোত্তেজনায় গর গর করতে করতে বলে ওঠে-- ওরে খানকী মেয়ে, তোর এত তেজ, আজ তোর মাই, গুদ সব কামড়ে ছিঁড়েই ফেলবো শালা। দেখি কে তোকে বাঁচায়।
বলে রুমার কোমোরটা, বাঘের গরু ধরার মত শক্ত করে দু হাতে বাগিয়ে ধরে , যাতে রুমা ছটপট করে সরে যেতে না পারে।
রুমাও করিমের এরকম পাশবিক রকম পাকড়ে ধরা থেকে বেশ বুঝতে পারে এবার একটা মারাত্মক রকমের নিষ্ঠুর আঘাত নেমে আসছে তার উদ্ধত মাইয়ের ওপর। সে দম বন্ধ করে তৈরি হয়। আর মাইগুলোকে আরো চিতিয়ে এগিয়ে দেয়।

করিম মুখটা এগিয়ে নিয়ে যায়, কিছুক্ষন আগেই একবার অত্যাচারিত হওয়া মাইটার দিকে, জিভটা লকলক করে বার করে বোঁটাটায় একবার বুলিয়ে নিয়েই উপর নিচের লম্বা লম্বা গজদাঁত দুটো দিয়ে 'কচ' করে কামড়ে ধরে, কামড়েই স্থির থাকেনা, কামড়ের জোরটা বাড়িয়েই যায়। টসটসে আঙরের মত বোঁটাটা দুই দাঁতের পেষাইতে পিষ্ট হয়ে ঠিক চেপ্টে ফেটে যাবার আগের অবস্থাতে পৌঁছায়। আর রুমার মুখ দিয়ে তীব্র চিৎকার আর শিৎকারের আওয়াজ বেড়িয়ে আসে।
করিম কামড়বদ্ধ বোঁটাটাকে না দয়া করে নিজের দিকে খিঁচে টান দেয়, এই টানের ফলে পুরো মাইটা আরো খোঁচা হয়ে পিরামিডের মতো অশ্লীল আকার নেয়। চাড় পরে মাইয়ের গোড়াতে। বোঁটাতে যেরকম টান পরছে ছিঁড়ে যাবে মন হয় রুমার। শরীরের মধ্যে কামজ্বর আকুলি বিকুলি করে , তলপেটটা মুচড়ে ওঠে। দম বন্ধ করে এই পাশবিক যন্ত্রণার ধারাটা সহ্য করে। এতেই তার আনন্দ। মেরুদন্ড বেয়ে সিরসির করে ভালো লাগাটা নিচের দিকে নেবে আসে।
করিম ঠিক সেই সময় বোঁটাটা ছেড়ে দিয়ে , রুমাকে একটুও দম নেওয়ার সুযোগ না দিয়ে ,বোঁটার কিছুটা পিছনে স্তনবৃন্তের মসৃণ চাকতি সমেত আরো কিছুটা মাংস মুখের ভিতর রেখে কামড়ে ধরে। আর মায়াদয়াহীন ভাবে উপর আর নিচের গজাল দাঁত দুটো বিঁধিয়ে দিতে থাকে। পাশবিক নির্দয় চাপে দাঁত দুটো মাইয়ের নরম মাংসের মধ্যে ঢুকতেই থাকে , ঢুকতেই থাকে। এক সময়ে নরম চামড়াও ভেদ করে মাংসের ভিতর ঢুকে যায়, দুই দাঁতের মধ্যে একটু খানি ব্যবধান থাকে শুধু। নরম মাংসের মধ্য থেকে রক্তের ধারা দাঁতের পিচ্ছিল গা ধুইয়ে, চুঁইয়ে চুঁইয়ে করিমের জিভটাকে ভিজিয়ে দেয়। নোনা স্বাদ তার পৈশাচিক মনটাকে আরো আনন্দ দেয়।

এতোটা যন্ত্রণা যে এই মানুষটা দিতে পারে তা রুমার কল্পনার বাইরে ছিল। এক এরকম বা এর থেকেও বেশি পাশবিক যন্ত্রণা দিয়েছিল শালিনীর বাবা আর তার বন্ধু লোকটা, আর দিয়েছিল রকি কুকুর।
আর তার অনেকদিন পর এই এখন। যন্ত্রণার চোটে রুমা চোখে অন্ধকার দেখে। মাথাটা এপাশ ওপাশ ঝাঁকিয়ে, ঘাড় বেঁকিয়ে , কখনো দাঁত চেপে, কখনো হাঁ করে বেঞ্চের কাঠকে খামচে ধরে এই অসহ্য ব্যাথার ঝলক থেকে বাঁচতে চায়। মুখ দিয়ে বর হয়ে আসে করুন আর্তনাদ। আআআআআঃ লাগে এএএএএএ, মাগোওওওও ওঃ মা,,,,,
মাই থেকে যন্ত্রণার দমক বয়ে যায় তার তলপেটে, সেখান থেকে তার কচি গুদে। গুদটা তার মুচড়ে মুচড়ে ওঠে। অসম্ভব রকমের শুড়শুড়ানি শুরু হয় সেখানে। যন্ত্রণার ঢেউ পরিণত হয় অসহ্য সুখের ঢেউতে। ঠিক সেই সময়েই করিম তার কামড় আলগা করে আরো বেশি করে মাইয়ের মাংস মুখের ভিতর নিয়ে দ্বিগুণ জোশে দাঁত বসিয়ে দেয়।
দাঁত গুলো ওই নরম মাংসের ভিতর গিঁথতেই থাকে যতক্ষন না দুটো দাঁত মিলে যায়।
রুমার অতো সুন্দর আর কঠোর, ভারী অথচ স্পন্জের মত নরম মাইয়ের ঠিক মাঝখানটা এফোঁর ওফোঁর করে দিয়েছে শয়তান করিম।

যেনো দুটো গজাল কেউ ঢুকিয়ে দিয়েছে ওপর আর নিচ দিয়ে। ভালো রকম রক্তে বেরচ্ছে তার জন্য। করিমের মুখের ভিতর ভর্তি হয়ে কষ দিয়ে গড়াচ্ছে। কি পাশবিক দৃশ্য। যেন একটা পিশাচ পৈশাচিক আনন্দে একটা সুন্দরী কচি মেয়ের মাই চিবিয়ে খাচ্ছে। তফাত এটাই যে মেয়েটা সেচ্ছায় নিজের মাইটা গুঁজে দিচ্ছে পিশাচটার মুখে।
যদিও রুমা প্রায় বেহুঁশ হয়ে গেছে। মাথাটা বুকের ওপর ঝুঁকে পড়েছে ।
করিম আড়চোখে এক বার রুমাকে দেখে কামড়টা আলগা করে , রক্তমাখা দাঁতদুটো বেড়িয়ে আসে সুগভীর গর্ত থেকে, করিম মাইটা ছেড়েছে রুমার ওপর দয়া করে নয়, ও বেহুঁশ মতো হয়ছে বলেই। তার অত্যাচারে মেয়েটা আর্তনাদ না করলে কিসের মজা। তাই মোটা জিভ দিয়ে ক্ষত থেকে মোটা ধারায় বের হওয়া রক্তে চেটে খেতে থাকে হিংস্র পশুর মত। আর অপেক্ষা করে কখন রুমার জ্ঞান ফেরে।
[+] 3 users Like blackdesk's post
Like Reply
#17
ছয়।

খরখরে জিভটা মাইয়ের ফুলে ওঠা বোঁটাটাকে ছুঁয়ে প্রথম ক্ষত চিহ্নের রক্ত পুঁছে পরের আরো গভীর আর বড় ক্ষতের ওপর হাজির হয়। সেখানে অনেকটা রক্তে জমে আছে। করিম আয়েশ করে এক উৎকট আনন্দের সাথে জিভের ডগা দিয়ে সেই রক্ত শুষে নেয়। ডবকা বড় মাইয়ের মাঝখানের রক্তমাখা গর্তটা দেখে মনটা তার পাশবিক তৃপ্তিতে চনমন করে ওঠে। চকাস করে মুখের তালু আর জিভ দিয়ে একটা অশ্লীল অদ্ভুত শব্দ করে।
যেন সে খুব সুস্বাদু একটা রসালো চমচম খেয়েছে।
বা যেন একটা কুকুর তৃপ্তি করে মাংস খাওয়ার পর, শেষ রক্তের ছিটে টুকু চেটে নিঃশেষ করে, সসব্দে লম্বা লকলকে জিভ দিয়ে মুখের কোনা চেটে নিয়ে খুশি প্রকাশ করছে।

করিম উৎসাহ ভরে লম্বা জিভ দিয়ে জোরে জোরে ঘষে আক্রান্ত মাইয়ের নিচের দিকের ক্ষত থেকে টপে পড়া রক্ত চেটে নেয়। বারবার এরকম করে উপর আর নিচের অংশ চেটে চলে। এই পাশবিক রকম জিভের কাজে রুমার স্পর্শকাতর মাইয়ের মধ্যে ইলেকট্রিক কারেন্ট বয়ে যায়। ধীরে ধীরে রুমার অর্ধচেতন মগজ আবার চাঙা হয়ে ওঠে। আধবোজা চোখে দেখে করিম মাইয়ের ডগা থেকে গোড়া অবধি জানোয়ারের মত চেটে চলেছে।
দারুন সুখের আবেশে চোখ তার বুজে আসে।

এরকম ক্রমাগত জোরে জোরে চাটার জন্য কিছুক্ষন পরে রক্তের প্রবাহ কমে যায়। এতে করিম ক্ষেপে ওঠে।
বলে - এই দেখ খানকীচুদি, কোকাকোলা বেরানো
বন্ধ হয়ে গেল যে। এরকম কম সাপ্লাই হলে চলবে না কিন্ত। বহুত রাগ হয়ে যাচ্ছে আমার।

রুমা একটু ব্যাথামিশ্রিত করুন হাসি হাঁসে

ওই হাসি দেখে করিম ক্ষেপে ওঠে।
-- মজা লাগছে?
-- দাঁড়া মজা দেখাচ্ছি, বলে কোমরের পাকড় ছেড়ে, তার কঠিন আর লোহার মতো হাতে খপ করে নরম গরম মাইটাকে মহা আক্রোশে টিপে ধরে। রুমার চোখদুটো ব্যাথার চোটে পুরো খুলে যায়। মুখটা নুতন যন্ত্রণার তাড়নাতে করুন হয়ে ওঠে।

তারপর করিম মাইটাকে শুধুমাত্র টিপে ধরে না রেখে প্যাঁক প্যাঁক করে সাইকেল ভ্যানের ভেঁপুর মত কঠিন ভাবে টিপে চলে।

রুমার মুখ দিয়ে আবার কাতর কম্পিত আর্তনাদ বেড়িয়ে আসে। -- আআআআরঘঘঘ, উঃঅঃঅঃঅঃ আআ মাআআআগো

আর এই আর্তনাদ করিমের কানে যেন মধু ঢালে। উজ্জীবিত হয়ে পাশবিক ভাবে মাইটাকে কচলে কচলে পিষতে থাকে। যেনো পিষে পিষে পিষ্ট করে ফেলবে নরম মাংসের পিন্ড টাকে, ধংস করে ফেলবে এই সুন্দর ভারী মাংসল মাইটাকে।
রুমার মুখ হাঁ হয়ে যায়, তীব্র হয় তার আর্তনাদ।
--লাগেএএএএএ, ওঃওওওও মাআআআআআ,,,

- - দেখ কেমন লাগে, মজা লাগছিল না খানকীচুদি গুদমারানী? তোর এই চুচি ফাটিয়ে দেব আমি।
বলে আরো জোরে চটকে চটকে কচলাতে থাকে নরম আঘাত প্রাপ্ত মাইটাকে।

এই নুতন অমানুষিক আক্রমনের ফলে গভীর ক্ষত গুলো থেকে আবার রক্ত ক্ষরন শুরু হয়। গর্ত গুলো ভর্তি হয়ে ওঠে নতুন রক্ত জমা হাওয়ায়। তার পর উপচে গড়িয়ে পরে ফর্সা স্তনের গা বেয়ে।
করিম ও নতুন উদ্যোগে চেটে চেটে খেতে থাকে সেই গরম রক্ত।
জিভের এই স্পর্শে রুমার চোখ আবার বুজে আসে।
যন্ত্রণার চিৎকার বদলে যায় গভীর শিৎকারে।

ক্রমান্বয়ে রক্তের প্রবাহ কমে আসলে, করিম এই মাইয়ের ওপর উৎসাহ হারায়।

- ও দাদিমনি, এবার ওই তাজা মাইটা ঢোকাও। এটার রস সব চটকে বার করে নিয়েছি।
রুমার হুঁশ ফেরে করিমের এই অশ্লীল কথাতে। নিজের বুকের দিকে ভাল করে লক্ষ করে, ক্ষত বিক্ষত এই মাইটা সত্যিই একটু ঝুলে পড়েছে। লাল হয়ে গেছে এই পাশবিক অত্যাচারে।
দপ দপ করছে ব্যাথাতে। আর অন্য মাইটা উদ্ধত হয়ে উঁচিয়ে রয়ছে।
করিমের কামলালসায় লাল হয়ে যাওয়া চোখের দিকে তাকিয়ে তার হৃদস্পন্দন বেড়ে যায়। দম বন্ধ করে অন্য টাটকা তাজা আর ডবকা মাইটা ঠেষে দেয় করিমের অপেক্ষারত মুখ গহ্বরে।

করিমের ধারালো দাঁত গুলো নতুন উদ্যোগে নেমে আসে ওই পুরুষ্ঠ, অক্ষত মাইয়ের ওপর। কচ কচ করে কামড়ে ধরে । চোয়ালের পাশবিক চাপে দাঁত গুলো মাইয়ের গভীরে গেঁথে দেয়।
ঘরটা ভরে ওঠে কচি মেয়েটার আর্তনাদ আর শীৎকারে। ।।
তারপর কতক্ষণ ধরে যে নৃশংস অত্যাচার চলে ওই কোমল নধর মাইয়ের ওপর, সেই হিসাব আর রুমা রাখতে পারেনা।
এক সময়ে করিম রক্তাক্ত মাইদুটোর ওপর আগ্রহ হারায়।
রুমাকে পাঁজকোলা করে তুলে শুইয়ে দেয় চৌকির ওপর, টান মেরে প্যান্ট আর প্যান্টীটা খুলে নেয় ।

জিভ বার কর ঝাঁপিয়ে পরে রুমার গভীর নাভীর ওপর, জিভের ডগাটা ঢুকিয়ে চেটে চেটে খায় জমে থাকা রক্ত গুলো। রক্ত মাখা নাভীর স্বাদই আলাদা লাগে। উজ্জীবিত হয়ে ঠিক নাভীর পাশের নরম মাংসের ওপর দাঁত বসিয়ে দেয় প্রচন্ড জোরে।
রুমা মাথা এপাশ ওপাশ করে ঝাঁকুনি দেয় আর চিৎকার করতে থাকে। কিন্ত করিমের মাথাটা সরিয়ে না দিয়ে চেপে ধরে নিজের গভীর নাভীর ওপর। করিম ও তাতে উৎসাহ পেয়ে নাভীর অন্য পাশে দ্বিগুণ জোরে কামড়ে ধরে। দাঁত গুলোও গভীর ভাবে বসে যায় নরম পেটে। রক্ত বের হয় দাঁতের পাশ দিয়ে, সেই রক্ত এসে জমা হয় নাভির মধ্যে। বেশ একটা ছোটো রক্তের পুকুর তৈরি হয়।
করিম দাঁত তুলে নিয়ে জিভ ডোবায় ওই পুকুরে। তার পর সুরুৎ সুরুৎ করে রক্তটা চুষে নেয়। যেন একটা রক্ত খেকো জংলী জানোয়ার রক্ত পান করছে। আরো কিছুক্ষণ ওই নরম স্থানে ওরকম খেলা খেলে নিচের দিকে নামতে থাকে। তলপেটের এখানে ,সেখানে , সজোরে কামরে ধরে ঝাকুনি দেয় জোরে জোরে, রুমা ব্যাথায় ককিয়ে ককিয়ে ওঠে। তার সাথে সাথে অবশ সুখে হিসিয়েও ওঠে।

অবশেষে করিম এসে হাজির হয় রুমার সব চাইতে স্পর্শ কাতর যায়গাতে। কলাগাছের কান্ডের মত মসৃণ, ফর্সা দুই ঊরুর সংযোগ স্থল, পাউরুটির মত ফোলা কামানো, কচি গুদের ওপর।
দুপাশে ফোলা ফোলা মাংসের কোয়াতে সজ্জিত গোলাপি রঙের গুদটা। এতক্ষনের কামুক পাশবিক অত্যাচারে ভিজে গেছে।
এই সুন্দর গুদ দেখে করিমের চোখ বড় বড় হয়ে ওঠে। ক্ষুধার্ত বন্য হায়নার মতো তাকিয়ে থাকে ওই নরম গুদটার দিকে, যেন এখনই ঝাঁপিয়ে পরে ছিন্ন বিচ্ছিন্ন করে খেয়ে ফেলবে।

আস্তে আস্তে তার লোভী মুখটা ডুবিয়ে দেয় মাংসল গুদটাতে, একটা সোঁদা সোঁদা গন্ধ নাকে লাগে, বাঁড়াটা টঙ হয়ে যায়। সুন্দর করে পাশের কোয়াদুটো চাটে আর চাটে। মাঝে মাঝে মাঝখানের গোলাপি মাংসে ক্ষুরধার জিভাটা চালিয়ে দেয়। অসহ্য সুখে রুমা হিসিয়ে ওঠে,

ইসসসস হিইসসস শব্দ করে।

চোখের মনি কপালে তুলে মাথাটা ডানে বাঁয়ে মোচড়াতে থাকে অনবরত।
তবে এইবার করিম যে নুতন আঘাত টা আনতে যাচ্ছে সেটা রুমা ভাবতেই পারেনি।
হটাৎ চাটা থামিয়ে , ফোলা ফোলা গুদটাকে ভাল করে পর্যবেক্ষণ করে ঠোঁট টা চেটে নেয় করিম।
আর কপাৎ করে গুদের একটা কোমল কোয়া কামড়ে ধরে। আর প্রথমেই এত জোরে কামড়ায় যে কচ কচ করে দাঁত গুলো গভীরে ঢুকে যায়।
গুদের কোমল মাংস কোনো প্রতিরোধ ই করতে পারে না । মাখনের মধ্যে ছুরি ঢোকার মত, দাঁতগুলো ওই নরম মাংসের ভিতর দিয়ে গিয়ে কোয়াটা এফোঁর ওফোঁর করে ওপরটা নিচের দাঁতের সাথে মেলে। মুখটা গরম নোনতা রক্তে ভরে যায়।
- আইইইইইই মাআআআআআআআআআআ
আআঃআঃহাআআ --
করে খুব জোরে চিৎকার কর ওঠে রুমা। যন্ত্রণার দাপটে হাতদুটো মুঠো করে মাথাটা কাটা পাঁঠার মত ঝাপটায়। চোখ জলে ভরে ওঠে।
কিন্ত কি আশ্চর্য!
করিমের মাথাটা গুদ থেক না সরিয়ে দিয়ে, মুঠোখুলে দুই হাত দিয়ে করিমের মাথা টা নিজের আহত গুদের ওপরেই চেপে ধরে সে।

এরকমই ব্যাথার কামনা তার মনে কামড়াচ্ছিল অনেকদিন ধরে। কারন এই যন্ত্রণার কশাঘাতের সাথেই জড়িত থাকে ধারাল সুখের সাপ। এখন যেমন ওই সাপটা মধুর মধুর দংশনের সাথে সাথে তার মেরুদন্ড কে পাক দিয়ে দিয়ে মস্তিষ্কের দিকে এগিয়ে যাচ্ছে। এত কষ্টের মধ্যেও কচি গুদটা মুচরে মুচরে খাবি খাচ্ছে আর রস ছাড়ছে।

রুমা তার মাথাটা গুদে চেপে ধরাতে করিম আরো উৎসাহিত হয়। মুখটা একটু তুলেই পুরু কোয়া টার একটু ওপরের দিকে আবার দংশন করে। একই রকমের নিষ্ঠুর আঘাতে ছিন্ন হয় কোমল ত্বক, মাংস, দাঁতগুলো সমুলে ঢুকে যায় , গেঁথে যায় কোয়াটার গভীরে। একপাটি দাঁত যেমন কোয়াটার উপর থেকে ঢোকে, তেমনি নিচের দাঁতের পাটি নরম কোয়াটার ভিতর থেকে ঢোকে। জোরালো শক্তির সাথে ভিতরের মাংসকে নিষ্ঠুর ভাবে কাটতে কাটতে ওপরের পাটির দাঁতের সাথে মেলে।
আর তার সাথেই রক্ত বের হয়ে দাঁত গুলোকে ভিজিয়ে ক্ষত স্থান থেকে উপচে পরে। গড়িয়ে জমা হয় গুদের ভিতর। গুদের কামজলের সাথে মিশে পুকুর বানায়।

করিম থামেনা। পাগল কুকুরের মতো বার বার হামলা করে গুদের ওই নরম , ফোলা ফোলো কোয়া দুটোর ওপর। অনেক গুলো গভীর ক্ষত তৈরি হয় তার ফলে। উপর আর নিচের ওই ক্ষতগুলো থেকে গরম রক্ত নিসৃত হয়ে গুদের গর্তে ঢুকে জমা হয়ে চপচপে হয়ে ওঠে।

করিম এবার মুখ তুলে গুদের নতুন শোভাটা দেখে।দু হাতের আঙুল দিয়ে কোয়াদুটো অশ্লীল ভেবে ফাঁক করে ।
- আহা দিদিমনি এখানে তো রসের পুকুর করেছো।
- দেখি তোমার গুদপুকুরের জল কেমন খেতে।
বলে লম্বা খরখরে জিভটা গুদের ভিতর ঢুকিয়ে দেয়। ভিতরের কোট আর পাপড়ীতে জোরে জোরে জিভ চালায়।

রুমা চোখ বড় বড় করে আঁতকে ওঠে। কারেন্ট বয়ে যায় সারা শরীরের মধ্যে।
উমমমম অআআআঃ উমমমম ইসসসস করে শিষিয়ে ওঠে।
কিন্ত এই সুখ স্থায়ি হয়না বেশিক্ষণ। করিম দাঁত দিয়ে গুদের ভিতরের পাপড়ি টা কামড়ে ধরে আর কষকষিয়ে রগড়াতে থাকে।
এই পাশবিক পেষাইএর ফলে রুমা ছটপট করে ওঠে। এই তীব্র যন্ত্রণার ছোবল সহ্য করতে না পেরে করিমের মাথাটা সরিয়ে দিতে চায়।
করিম ছাড়বে কেন ? মুখটা আরো জোরে চেপে ধরে গুদের ওপর আর পাপড়ীটাকে নৃশংস ভাবে কামড়ে ধরে।
রুমা দ্বিতীয়বার বেহুঁশ হয়। শরীরটা ঢিলে হয়ে যায়।
[+] 2 users Like blackdesk's post
Like Reply
#18
Darun jomjomat
Like Reply
#19
ছয়।



রুমার এরকম বেহাল বেহুঁশ অবস্থা দেখে করিমের মন খারাপের থেকে পৈশাচিক আনন্দ বেশি হয়। করিমের মত শয়তান লোক এমনই হয়।অপরকে কষ্ট দিয়েই তাদের আনন্দ। সেদিক থেকে সে আরো বেশি নিষ্ঠুর। মেয়েদের কষ্ট দিয়ে সে খুব মজা পায়। কচলে কচলে না টিপলে মাই টেপার মজা কি। চোদার সময় ঠাপের চোটে মেয়েরা আঁক আঁক না করলে তার মজাই হয়না। তার ওপর কচি মেয়েকে চরম কষ্ট দিয়ে চোদার মজাই আলাদা। রুমার মত এমন কচি ডবকা মাল অবশ্য সে কখনোই পায়নি। এরকম কচি মালকে পাশবিক ভাবে ;.,ের স্বপ্ন তার অনেকদিনের। আজ সেই সুযোগ এসেছে। তার ওপরে মেয়েটা নিজেই চরম ভাবে ধর্ষিতা হতে চায়। একেবারে চোদোনখোর আর যন্ত্রণাসোহাগী। চরম যন্ত্রণা পেতে ভালোবাসে।একেই বলে সোনায় সোহাগা

-- অনেক মাই নিয়ে খেলা হল। এবার বাঁড়া আর গুদের খেলা। চুদে চুদে মেয়েটার গুদ সত্যিই ফাটিয়ে দেবো। চুচির ওপর এরকম পাশবিক অত্যাচার যখন সহ্য করেছে এই মেয়েটা তখন আমাকে আর কে রোখে।
মনে মনে নিজের নসিবকে সেলাম করে করিম কাজে লেগে পরে।
রুমার পাদুটো ফাঁক করে গুদে মুখ গুঁজে দেয়। প্রান ভরে ভিতর বাইরে চাটতে থাকে। তার জিভের তাগড়াই স্পর্শে রুমার গুদে আগুন লাগে, আস্তে আস্তে জ্ঞান টা ফিরে আসে। করিমের গুদ চাটার কৌশলে শিৎকারের সাথে সাথে শীঘ্রই গুদের জল খসিয়ে দেয়।
জলটা চেটে চেটে খেয়ে, উঠে দাঁড়ায়। তার বিশাল কাটা বাঁড়াটা গুদের মুখে ফিট করে চাপ দিতে থাকে। গুদটা রসে ভেজা থাকলেও রাজহাঁসের ডিমের থেকে বড় মুন্ডিটা ঢুকতে চায়না। কয়েকবার বেশ জোরে চাপ দিয়ে ঢোকানোর চেষ্টা করলেও সফল হয়না।
- ও খানকি চুদি ,তোর তো দেখছি খুব টাইট গুদ। দাঁড়া তোর গুদের গুমোর ভাঙছি।
বলে দাঁতে দাঁত চেপে রুমার থাই দুটো বাগিয়ে ধরে ঘচাং করে হুমচো একটা ঠাপ দেয়। গুদমুখ ভিতরে ঠাসিয়ে, ঘচাক করে বাঁড়ার মুন্ডিটা রুমার কচি গুদে ঢুকে যায়।
রুমা চোখে ষরষে ফুল দেখে। গুদটা বোধ হয় ছিঁড়ে দুভাগ হয়ে গেল। প্রচন্ড ব্যাথার চোটে চিৎকার করে ওঠে, ওরেএএএ বাবারেএএএ ওঅঃ মাআআআ,,, লাগেএএএএএ। করিম না থেমে আর একটা প্রানঘাতি ঠাপ দেয়, বাঁড়র সুপারী টা গুদের মধ্যে আরো কয়েক ইন্চি ঘষরে ঢুকে যায়। রুমার মনে হয় লোকটার ওই বিশাল বাঁড়াটা তার গুদেটা ফাড়তে ফাড়তে এগোচ্ছে। চোখে অন্ধকার দেখে। করিম আবার একটা গুদ ফাটানো ঠাপ দেয়, আবার দেয়, ঠাপের পর ঠাপ দিয় বাঁড়ার অর্ধেক ঢুকিয়ে দম নেয়। নরম গরম গুদের মাংস তার মুষলকায় মুসলিম কাটা বাঁড়াকে কামড়ে ধরে।
ওঃ কি সুন্দর তোর গুদটা রে খানকীচুদি। কি আরাম পাচ্ছি তোর গুদ থেকে। মন খোশ হয়ে গেল। বলে আবার কয়েকটা পাশবিক ঠাপ দেয়। বাঁড়ার চারভাগ ঢুকে যায়। একটু থেমে বাঁড়াটা কিছুটা টেনে বার করে সজোরে গদাম গদাম করে ঠাপ মারতে থাকে। পাশবিক এই ঠাপের চোটে রুমার মাইগুলো ছলকে ছলকে ওঠে। পুরো বাঁড়াটা গোড়া অবধি গুদের ভেতর ঢুকিয়ে তবে ঠাপ থামায়। এই আমানুষিক ঠাপের চোটে রুমা ছটপট করে ওঠে। ব্যাথার সাথে সাথে সে পায় পায় মনমতো সুখ। এইরকম চোদোন ই তো আশা করেছিল। কলেজের ছেলেদের দুর্বল চোদোন তার ঘোরতর নাপসন্দ। এই জন্যই তো এই কদাকার ছোটোলোক গুলোর কাছে আসা। এরা তার মত শুশ্রী ,ডবকা মেয়ে পেলে দয়াহীন ভাবে চোদে পাশবিক ভাবে নিপীড়ন করে। তার মতো ধর্ষকামী মেয়ের এইরকম ধর্ষকের দরকার। রুমার অনেক দিনের ইচ্ছা গণ;.,ের শিকার হওয়ার। সে মনে মনে চায় এই রকম ছোটোলোকের দল তাকে এমন ;., করুক যাতে তাকে হাসপাতালে ভর্তি করার প্রয়োজন হয়।
মনে হয় এই করিম আর তার ছোটোলোক বন্ধুদের হাতেই সেটা হবে।

বাঁড়াবিদ্ধ শরীর টা রুমা মোচড়াতে থাকে।
অস্ফুটে সে করিম কে বলে- থামলে কেন কাকু?

- তুমি দিদিমনি ওতো চিৎকার করছো তো ,তাই।

- না না কাকু, থেমো না। আমি চিৎকার করি কি কাঁদি, তাতে কান দিয়ো না। তোমার যতো জোর আছে তাই দিয়ে চোদো , আমার নিচটা ছিঁড়ে ফাটিয়ে দাও।
- তাই দেব দিদিমনি, গুদ তোমার ফাটিয়ে ছাড়বো। চুদে তোমার হাল এমন করবো যে উঠতে পারবে না

-- নাও দেখি কতো ঠাপ খেতে পারো।
বলে মুষলকায় বাঁড়ার প্রায় পুরোটা বার করে ,গদাম গদাম করে দু ঠাপে পুরোটাই ঢুকিয়ে দেয়। আবার বার করে আবার ঢুকিয়ে দেয়। এমন করে কিছুক্ষন ঠাপ দেবার পর গুদের জল কেটে ভিতরটা পিচ্ছিল হয়ে ওঠে। তখন আর দু ঠাপ নয় এক ঠাপেই পুরো বাঁড়াটা ভিতরে ঢুকে যায়।
এই পাশবিক চোদোন খেতে খেতে রুমা আর্তনাদ করতে থাকে থাকে। আর তাতে করিম আরো জোশ পায়। মেশিনের মত ঠাপ মারতে থাকে। এক সময় রুমা তলঠাপ দেয়। গুদটা চিতিয়ে তোলে আরো বেশি ঠাপ নেওয়ার জন্য।
করিম তাই দেখে আরো জোরে জোরে ঠাপ মারে। কিছুক্ষন এরকম পাশবিক ঠাপ খাবার পর জল খসিয়ে দিয়ে শিথিল হয়ে পরে রুমা।
কিন্ত করিম ঠাপ দেওয়া থামায় না। ভীষন আরামে
তার দেহমন ঝিমঝিম করে। ঢোকানোতেও আরাম বার করার সময়েতেও আরাম। ঠাপের পর ঠাপ মেরে যায়। আজ ছিঁড়েই ফেলবে এই কচি গুদ।
মাইদুটোকেও ছাড়বে না। ঠাপের সাথে সাথে ক্ষত বিক্ষত মাইদুটো মুচরে মুচরে টিপে ধরে করিম।
রুমার আজকে আর ছাড় নেই।
ক্রমাগত এই ডবল আক্রমনে দলিত মথিত হতে হতে আবার জল খসিয়ে ফেলে। করিমের ও হয়ে এসেছে, গভীর কয়েকটা ঠাপ দিয়ে এক কাপ ঘন গরম মাল ঝলকে ঝলকে ঢেলে দেয় গুদের ভিতর। একটা মাই কামড়ে ধরে রুমার বুকের ওপর ঢলে পরে।
[+] 2 users Like blackdesk's post
Like Reply
#20
সাত

রুমার এরকম বেহাল বেহুঁশ অবস্থা দেখে করিমের মন খারাপের থেকে পৈশাচিক আনন্দ বেশি হয়। করিমের মত শয়তান লোক এমনই হয়।অপরকে কষ্ট দিয়েই তাদের আনন্দ। সেদিক থেকে সে আরো বেশি নিষ্ঠুর। মেয়েদের কষ্ট দিয়ে সে খুব মজা পায়। কচলে কচলে না টিপলে মাই টেপার মজা কি। চোদার সময় ঠাপের চোটে মেয়েরা আঁক আঁক না করলে তার মজাই হয়না। তার ওপর কচি মেয়েকে চরম কষ্ট দিয়ে চোদার মজাই আলাদা। রুমার মত এমন কচি ডবকা মাল অবশ্য সে কখনোই পায়নি। এরকম কচি মালকে পাশবিক ভাবে ;.,ের স্বপ্ন তার অনেকদিনের। আজ সেই সুযোগ এসেছে। তার ওপরে মেয়েটা নিজেই চরম ভাবে ধর্ষিতা হতে চায়। একেবারে চোদোনখোর আর যন্ত্রণাসোহাগী। চরম যন্ত্রণা পেতে ভালোবাসে।একেই বলে সোনায় সোহাগা

-- অনেক মাই নিয়ে খেলা হল। এবার বাঁড়া আর গুদের খেলা। চুদে চুদে মেয়েটার গুদ সত্যিই ফাটিয়ে দেবো। চুচির ওপর এরকম পাশবিক অত্যাচার যখন সহ্য করেছে এই মেয়েটা তখন আমাকে আর কে রোখে।
মনে মনে নিজের নসিবকে সেলাম করে করিম কাজে লেগে পরে।
রুমার পাদুটো ফাঁক করে গুদে মুখ গুঁজে দেয়। প্রান ভরে ভিতর বাইরে চাটতে থাকে। তার জিভের তাগড়াই স্পর্শে রুমার গুদে আগুন লাগে, আস্তে আস্তে জ্ঞান টা ফিরে আসে। করিমের গুদ চাটার কৌশলে শিৎকারের সাথে সাথে শীঘ্রই গুদের জল খসিয়ে দেয়।
জলটা চেটে চেটে খেয়ে, উঠে দাঁড়ায়। তার বিশাল কাটা বাঁড়াটা গুদের মুখে ফিট করে চাপ দিতে থাকে। গুদটা রসে ভেজা থাকলেও রাজহাঁসের ডিমের থেকে বড় মুন্ডিটা ঢুকতে চায়না। কয়েকবার বেশ জোরে চাপ দিয়ে ঢোকানোর চেষ্টা করলেও সফল হয়না।
- ও খানকি চুদি ,তোর তো দেখছি খুব টাইট গুদ। দাঁড়া তোর গুদের গুমোর ভাঙছি।
বলে দাঁতে দাঁত চেপে রুমার থাই দুটো বাগিয়ে ধরে ঘচাং করে হুমচো একটা ঠাপ দেয়। গুদমুখ ভিতরে ঠাসিয়ে, ঘচাক করে বাঁড়ার মুন্ডিটা রুমার কচি গুদে ঢুকে যায়।
রুমা চোখে ষরষে ফুল দেখে। গুদটা বোধ হয় ছিঁড়ে দুভাগ হয়ে গেল। প্রচন্ড ব্যাথার চোটে চিৎকার করে ওঠে, ওরেএএএ বাবারেএএএ ওঅঃ মাআআআ,,, লাগেএএএএএ। করিম না থেমে আর একটা প্রানঘাতি ঠাপ দেয়, বাঁড়র সুপারী টা গুদের মধ্যে আরো কয়েক ইন্চি ঘষরে ঢুকে যায়। রুমার মনে হয় লোকটার ওই বিশাল বাঁড়াটা তার গুদেটা ফাড়তে ফাড়তে এগোচ্ছে। চোখে অন্ধকার দেখে। করিম আবার একটা গুদ ফাটানো ঠাপ দেয়, আবার দেয়, ঠাপের পর ঠাপ দিয় বাঁড়ার অর্ধেক ঢুকিয়ে দম নেয়। নরম গরম গুদের মাংস তার মুষলকায় মুসলিম কাটা বাঁড়াকে কামড়ে ধরে।
ওঃ কি সুন্দর তোর গুদটা রে খানকীচুদি। কি আরাম পাচ্ছি তোর গুদ থেকে। মন খোশ হয়ে গেল। বলে আবার কয়েকটা পাশবিক ঠাপ দেয়। বাঁড়ার চারভাগ ঢুকে যায়। একটু থেমে বাঁড়াটা কিছুটা টেনে বার করে সজোরে গদাম গদাম করে ঠাপ মারতে থাকে। পাশবিক এই ঠাপের চোটে রুমার মাইগুলো ছলকে ছলকে ওঠে। পুরো বাঁড়াটা গোড়া অবধি গুদের ভেতর ঢুকিয়ে তবে ঠাপ থামায়। এই আমানুষিক ঠাপের চোটে রুমা ছটপট করে ওঠে। ব্যাথার সাথে সাথে সে পায় পায় মনমতো সুখ। এইরকম চোদোন ই তো আশা করেছিল। কলেজের ছেলেদের দুর্বল চোদোন তার ঘোরতর নাপসন্দ। এই জন্যই তো এই কদাকার ছোটোলোক গুলোর কাছে আসা। এরা তার মত শুশ্রী ,ডবকা মেয়ে পেলে দয়াহীন ভাবে চোদে পাশবিক ভাবে নিপীড়ন করে। তার মতো ধর্ষকামী মেয়ের এইরকম ধর্ষকের দরকার। রুমার অনেক দিনের ইচ্ছা গণ;.,ের শিকার হওয়ার। সে মনে মনে চায় এই রকম ছোটোলোকের দল তাকে এমন ;., করুক যাতে তাকে হাসপাতালে ভর্তি করার প্রয়োজন হয়।
মনে হয় এই করিম আর তার ছোটোলোক বন্ধুদের হাতেই সেটা হবে।

বাঁড়াবিদ্ধ শরীর টা রুমা মোচড়াতে থাকে।
অস্ফুটে সে করিম কে বলে- থামলে কেন কাকু?

- তুমি দিদিমনি ওতো চিৎকার করছো তো ,তাই।

- না না কাকু, থেমো না। আমি চিৎকার করি কি কাঁদি, তাতে কান দিয়ো না। তোমার যতো জোর আছে তাই দিয়ে চোদো , আমার নিচটা ছিঁড়ে ফাটিয়ে দাও।
- তাই দেব দিদিমনি, গুদ তোমার ফাটিয়ে ছাড়বো। চুদে তোমার হাল এমন করবো যে উঠতে পারবে না

-- নাও দেখি কতো ঠাপ খেতে পারো।
বলে মুষলকায় বাঁড়ার প্রায় পুরোটা বার করে ,গদাম গদাম করে দু ঠাপে পুরোটাই ঢুকিয়ে দেয়। আবার বার করে আবার ঢুকিয়ে দেয়। এমন করে কিছুক্ষন ঠাপ দেবার পর গুদের জল কেটে ভিতরটা পিচ্ছিল হয়ে ওঠে। তখন আর দু ঠাপ নয় এক ঠাপেই পুরো বাঁড়াটা ভিতরে ঢুকে যায়।
এই পাশবিক চোদোন খেতে খেতে রুমা আর্তনাদ করতে থাকে থাকে। আর তাতে করিম আরো জোশ পায়। মেশিনের মত ঠাপ মারতে থাকে। এক সময় রুমা তলঠাপ দেয়। গুদটা চিতিয়ে তোলে আরো বেশি ঠাপ নেওয়ার জন্য।
করিম তাই দেখে আরো জোরে জোরে ঠাপ মারে। কিছুক্ষন এরকম পাশবিক ঠাপ খাবার পর জল খসিয়ে দিয়ে শিথিল হয়ে পরে রুমা।
কিন্ত করিম ঠাপ দেওয়া থামায় না। ভীষন আরামে
তার দেহমন ঝিমঝিম করে। ঢোকানোতেও আরাম বার করার সময়েতেও আরাম। ঠাপের পর ঠাপ মেরে যায়। আজ ছিঁড়েই ফেলবে এই কচি গুদ।
মাইদুটোকেও ছাড়বে না। ঠাপের সাথে সাথে ক্ষত বিক্ষত মাইদুটো মুচরে মুচরে টিপে ধরে করিম।
রুমার আজকে আর ছাড় নেই।
ক্রমাগত এই ডবল আক্রমনে দলিত মথিত হতে হতে আবার জল খসিয়ে ফেলে। করিমের ও হয়ে এসেছে, গভীর কয়েকটা ঠাপ দিয়ে এক কাপ ঘন গরম মাল ঝলকে ঝলকে ঢেলে দেয় গুদের ভিতর। একটা মাই কামড়ে ধরে রুমার বুকের ওপর ঢলে পরে।
[+] 2 users Like blackdesk's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)