Thread Rating:
  • 17 Vote(s) - 3.35 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
WRITER'S SPECIAL রাক্ষস
#1
HAVEN - High-Performance Advanced Virtualization and Efficient Networks

2023 এর AI revolution এ বর্তমানে এটাই সবার মুখে মুখে। তোমার ফোনে কি haven এর চিপ? 
ল্যাপটপ এ যদি haven এর চিপ না থাকে 1 লাখ দাম তার হবেই না। Intel, Ryzen যখন ক্রমাগত বিবর্তিত হওয়া AI এর সাথে তাল মেলাতে ও ভারতের মত বিপুল জনগোষঠীর দেশে তাদের উচ্চমানের ও উচ্চমূল্যের চিপ বিক্রি করতে অবস্থা কাহিল, haven এর জন্ম আনে বিপ্লব ।

2016 তে ভারতে রেলাইন্স জিও যেমন 4g internet বিপ্লব এনেছিল... Haven এর উত্থান ও তেমন। 

 তুমি তো ভাবছ, পানূ পড়তে এসে এসব কি খবর পড়ছি? 
শোনো শোনো । যে গল্প বলবো সেটা তোমার খুব ভালো লাগবে। আমি তো জানি তুমি গ্লাডিয়েটর এর যুদ্ধ দেখতে আসা দর্শক। এখানে সিংহ আমায় খেলো না আমি সিংহ কে মেরে দিলাম সেটা তোমার জানার ইচ্ছে নেই। তুমি এসেছ মজার জন্য
আর আমি হলাম মহারাজ(কিং ইজ গ্রেট) তো তোমায় মজা তো দেবই। তবে এই গল্পটিও ফ্যান্টাসি। বাস্তব এ এরকম হয় যদিও কিন্তু তোমার কল্পনার সুবিধার্থে ধরে নাও এটি মাল্টিভার্স এর একটি ঘটনা। 

চরিত্র:- 

1, দেব। : ফর্সা, 5'8" লম্বা, স্বাস্থ্যবান (মোটা নয়) 33 বছর।
Ex-creator, project angel। স্ত্রী : মায়া 31, ছেলে :- প্রহ্লাদ।
কলেজ এ পড়া কালীন বিদেশফেরত প্লেন দুর্ঘটনায় মা বাবা মারা যান। পারিবারিক বন্ধু জিমুত দত্ত এর কোম্পানি তে ইন্টার্ন ও পরে প্রজেক্ট ডেভেলপার হন। জীমুত বাবুরই মেয়ে মাহির সাথে বিয়ে হয় ও এক ছেলে ও হয়। পরে মাহি দেব কে ডিভোর্স করে। আর মায়া দেব কে বিয়ে করে প্রহ্লাদ কে মায়ের অভাব থেকে বাঁচাতে। পরে যদিও দেব আর মায়া স্বামী স্ত্রী হয়েই সংসার করেছে নিজেদের জন্য। প্রহ্লাদ কে অজুহাত করে নয়।





2. মাহি। ফর্সা,5'4" লম্বা, বালিঘড়ির মত শরীর। 31 বছর।
Haven এর ceo। Owner of project angel। Ex wife of Deb। Currently in a live in relationship with David'dave' Michaelson । 

3. জিমূত দত্ত ও মিহিকা দত্ত : 60 ও 50 বছর বয়সী দম্পতি। 
মাহি ও মায়ার বাবা মা। Amravati corps এর মালিক ছিলেন এই দম্পতি। Amravati ই পড়ে haven হয়। মানে haven এতই
পপুলার প্রোডাক্ট হয় এই হার্ডওয়্যার কোম্পানির, যে পরে haven nijer দমেই চলা শুরু করে। কাহিনীতে এদের প্রত্যক্ষ ভূমিকা নেই। মাঝে মাঝে এদের দেখা পাওয়া যাবে। 

প্রহ্লাদ:- 10 বছরের ছেলে। পায়ে এক বিরল রোগের জন্ন হাঁটতে পারে না। হুইল চেয়ারের সাহায্যে চলাফেরা করে। Project veerbhadra এর কোডার । মায়ের প্রতি অসম্ভব ঘৃনা নিয়ে বেঁচে আছে। 

মায়া:- মাহির জমজ বোন।  পেশায় পুলিশ এর sp। প্রহ্লাদ এর পালক মা। আর দেব এর স্ত্রী। বালুঘড়ির মত শরীর এরও।
ইউনিফর্ম এ কড়া sp। কিন্তূ নিজের it professional স্বামী আর জিনিয়াস ছেলের কাছে বোকা বোকা মা/ বৌ হয়েই আছে । যেমন নাম তেমন কাম। মায়া এর মন টাও মায়ার মতোই কোমল, ও নির্মল। সুখের ই সংসার বলা যায় । সমস্যা প্রহ্লাদ এর। 

David 'dave' Michaelson:- haven এর international distributor আর সবচেয়ে বড় shareholder। গল্পের ভিলেন।
মাহির লিভ ইন পার্টনার। 

-: গল্প শুরু হোক :-
বাবা প্লিজ কিছু করো... মম প্লিজ don't do this...
-- uff mahi, who is this brat!? So obnoxious!
-- you! Shut up you white faced American monkey!
-- পিকু... Shh। মাহি ধমক দেয় আঙ্গুল দিয়ে চুপ করতে বলে।
তো মিস্টার দেব দত্ত ও mrs মাহি দেব দত্ত আপনারা আজকের পর থেকে স্বামী স্ত্রী থাকবেন না। এখন প্রশ্ন হল প্রহ্লাদ দত্তের Custody নিয়ে।
-- milord, আমার পক্ষে পিকু কে 24X7 টাইম দেওয়া সম্ভব নয়।কারণ haven এর ceo হিসেবে অনেক দায়িত্ত্ব আছে।
-- মিস্টার দত্ত? আপনি এই বিষয়ে কিছু বলবেন? 
-- milord, আমাদের ছেলের বিশেষ যত্নের প্রয়োজন। ও অনেক স্বাবলমবি ওর বয়সী ছেলেদের তুলনায়(প্রহ্লাদ এর বয়স তখন 7)  কিন্তু তবুও... পেশায় আমি একজন আইটি professional।
কিন্তূ বর্তমানে বেকার ।... এর বাইরে আমার কিছু বলার নেই 

-- hmm , accha মিস দত্ত, সিইও দের ও পরিবার হয়, আমার ও আছে । আমরা 24X7 somoy দিতে না পারলেও সময় বার করে দি। দিতে হয় মিস দত্ত। টাকা,সন্মান, প্রতিপত্তি নিয়ে আপনি কত দূর যাবেন মিস দত্ত যখন আপনার সাথে উপভোগ করার ই কেউ থাকবে না? আমি 28বছর ধরে এই কোর্ট এ বিচারকের দ্বায়িত্ব পালন করছি, অনেক পরিবার ভাঙতে দেখেছি, নিজের সন্তানের জন্যে কি একবার সুযোগ দেওয়া যায় না?
-- milord, হামি খি খিচু বলিটে ফারি!? 
-- আপনি?
-- my name is David Michaelson। I am mahi's live in partner and soon to be husband। Milord, this man here (Deb কে দেখিয়ে) is such an incompetent one।
For his virus the service Haven provides suffered through heavy damages। And through investigation we've found that it was him who provided us that malware and that virus infected software।
We filed lawsuit against him and his wife has removed him from that company। 
(Deb Haven এর সরবরাহ করা সফটও়্যারগুলোতে ভাইরাস ও ম্যালওয়্যার থাকা অবস্থায় সেগুলোকে ডেলিভার করে, কোম্পানির বিরাট লস হয় ও শেয়ার পড়ে যায়। তাই দেব এর বিরুদ্ধে কেস ফাইল করা হয়েছে। ও তার স্ত্রী নিজে ওকে কোম্পানি থেকে বার করেছে) plus milord, his kid intentionally hacked into our main servers and did damage to valuable files, which affected Mahi so much 
( প্রহ্লাদ কোম্পানির কম্পিউটার হ্যাক করে ফাইল ঘাটাঘাটি করার ফলে কিছু ফাইল ডিলিট হয়ে যায়, ও যার ফলে মাহির অনেক মানসিক যন্ত্রণা সহ্য করতে হয়।) 
Milord, we are going to start a new life, we don't this cripple child with us ( নতুন জীবনে এই ল্যাংড়া ছেলেকে চাই না)

-- mr. Michaelson behave! You can't say such word against him(নিজেকে সংযত করুন মাইকেলসন। আপনি ওকে এসব বলে অপমান করতে পারেন না)
মিস দত্ত , আপনি মিস্টার মাইকেলসন এর সাথে সহমত?  
-- আমি...মানে... হ.. হ্যাঁ। মাহি হ্যাঁ বলে কিন্তূ প্রহ্লাদ এর দিকে তাকায় না।

-- bravo মিস দত্ত। ব্রাভো! আপনাকে না দেখলে বিশ্বাস করতে পারতাম না, এমন মা ও হয় এই পৃথিবীতে। মাহি মানে জানেন তো? ধরণী মা। আর আপনি নিজের নামের মর্যাদাই রাখলেন না। লজ্জা পাচ্ছেন কেনো? আপনি তো বলেই দিলেন আপনি সহমত ।একবার নিজের মুখেই সবটা বলুন যাতে কোর্ট আপনার মত ও রেকর্ড করতে পারে ।

-- আমি দেব দত্তের থেকে বিবাহবিচ্ছেদ চাই। কারণ আমাদের মধ্যে ভালোবাসা নেই। ও একজন এমন মানুষ যার ওপর বিশ্বাস করা যায় না এবং সে আমার ভরণ পোষণ এ অসমর্থ।
আমি প্রহ্লাদ দত্ত কে ও আমার জীবনে আর চাই না। কারণ ওর জন্ম আমি পরিকল্পনা করি নি। উপরন্তু ওর শারীরিক অক্ষমতার ভার আমি বহন করতে চাই না। তবুও আমি ওর জন্মদাত্রী। তাই ওর 18 বছর হওয়া অবধি চিকিৎসা এর ভার আমি নেবো।

-- মম... তুমি ... তুমি আমায় ল্যাংড়া বললে ..! ওই লালমুখোর কথা সমর্থন করলে!?
-- আহ্.. পিকু! কি বলছিস এসব! 
-- hmm sorry মম। ওহ আই মিন মিস মাহি দত্ত। আপনার আমায় দয়া করা লাগবে না ma'am। আমার চেয়ে বহু কষ্ট অনেক মানুষ আছেন। আপনি বরং আমার নামে দানের জে অর্থ ছুড়ে দিতে চাইছেন সেটা দিয়ে charity করুন বা stocks কিনুন। যাতে আমার করা আপনার মানসিক যন্ত্রণার কিছু প্রশমন হয়....(চোখ দিয়ে জল পড়ছে ঐদিকে গা কাঁপছে)

-- প্রহ্লাদ দত্ত তুমি কি বাবার সাথে থাকবে না মা এর সাথে? 
আমি জানি উত্তর, তবুও এটা procedure।

দাড়ান!
কোর্ট এ মায়া আসে। 
-- sp madam আপনি? 
-- ক্ষমা করবেন জজ ম্যাডাম, এভাবে আসার জন্ন। কিন্তূ ব্যাপারটা আমার ছেলেকে নিয়ে। দীভাই পিকু কে অনেক কষ্ট দিয়েছে আর নয়। ম্যাডাম, আমি প্রহ্লাদ এর সমস্ত দায় দায়িত্ত্ব নেবো। লিগাল ভাবেই ।

-- মিস্টার দত্ত? 
-- milord, প্রহ্লাদ এর আপত্তি না থাকলে আমার ও আপত্তি নেই।
-- বেশ। আজ থেকে আপনি ও মাহি দেবী স্বামী স্ত্রী নন। মাহি দেবী প্রহ্লাদ ও আপনার ওপর থেকে সমস্ত প্রত্যক্ষ ও পরোক্ষ দাবি সমর্পণ করলেন। ভবিষ্যতে মাহি দেবীর স্থাবর ও অস্থাবর সম্পত্তির ওপর 18 বছর না হওয়া অবধি প্রহ্লাদ এর অধিকার থাকবে। প্রহ্লাদ এর অনুপস্থিতিতে mr. David ও মাহি দেবীর সন্তান এর অধিকার থাকবে। এটা প্রহ্লাদ এর জন্মগত অধিকার। কিন্তূ মাহি দেবী নিজে তার সাংসারিক অধিকার সমর্পণ করেছেন। তাই ভবিষ্যতে দেব ও প্রহ্লাদ দত্তর কোনো সাফল্য,সম্পত্তি,বা অভ্যন্তরীণ সিদ্ধান্ত যেখানে একজন স্ত্রী ও মায়ের দায়িত্ত্ব আর অধিকার আছে সেখানে মাহি দেবী থাকবেন না। তবে বৃদ্ধাবস্থায় যদি মাহি দেবী অসমর্থ হয়ে পড়েন প্রহ্লাদ বাবুকে তার ন্যূনতম চিক্তিসা ও যত্নের ব্যবস্থা করতে হবে। কিন্তূ সেটাও শর্তসাপক্ষে। যদি দেব বা প্রহ্লাদ দত্ত , প্রহ্লাদ এর 18 বছরের আগে তাদের অধিকার দাবি করেন তবেই মাহি দেবীর প্রতি দায়িত্ত্ব পালনে প্রহ্লাদ বাধ্য থাকবে ।
আশা করি আমি পরিষ্কার।
- ডিভোর্স পেপার এ সই হলো।
- প্রহ্লাদ এর জোরে দেব মাহির ওপর সমস্ত অধিকার প্রত্যাহার করল।
- মায়া মাহির থেকে প্রহ্লাদ এর দায়িত্ত্ব নিল।
-- মা.. মানি....আহা হা...হিক..
-- না না আমার বাবু.. কাদে না.... এই তো মা আছে...shh..shh...
-- তুমি আমার মা? 
-- হ্যাঁ তো...আমায় তো মায়ের মতই লাগে তোর..
..না! 
-- তুমি মম নও। তুমি মা আমার। মম এর চোখ সবুজ ছিল তোমার গুলো নীল। 
-- আচ্ছা আচ্ছা বেশ। আমি মা তোর।(তুই আমায় জন্ম দিলি রে বাবু। আজ মা হিসেবে আমার জন্ম হল)বাবু.. আর কাদে না সোনা। 
-- বলছি... দেব দা, বাবু তো ঘুমিয়ে গেলো এবার কি করি...?
-- হাহাহা.. তোমার ছেলে তুমিই বোঝো...
--- এভাবে মজা করছ? ঠিক হচ্ছে না কিন্তু...
-- তো মজা করবো না? 
-- তুমি ঠিক আছো তো? 
-- এক দম 1স্ট ক্লাস।কিন্তু তুমি জিজ্ঞেস করছ?
-- না...মানে দীভাই যেটা করলো...
-- দেখো মায়া, তোমার দীভাই এর সাথে আমার বিয়ে হয় যখন তখন আমি 23 আর ও 21। পিকুর পায়ের রোগ এর কারণ ওর মা । তোমার দিদি যে প্রেগন্যান্ট অবস্থা তেও স্মোক আর ড্রিংক করা ছাড়েনি সেটা আমি জানতাম। বারণ করেছিলাম কাজ হয়নি। আমি যখন প্রজেক্ট এঞ্জেল এ কাজ করছি তোমার দিদির তখন আমার ওপর হঠাৎ করেই যেনো ভালোবাসার বৃদ্ধি পায়। আমিও তখন ওর ডাকে সাড়া দি। মা বাবা কে হারানোর পর আমিও নিজের পরিবার চেয়েছিলাম।  কিছু বোঝার আগেই আমরা মা বাবা হৈ এত দ্রুত সব হচ্ছিল। তোমার দীভাই আমায় ভালোবাসতো না। সেটা আমি বুঝেছিলাম অফিস এর পার্টি তে।
যখন ও আমায় নিজের হাসব্যান্ড বলে পরিচয় দিতেও লজ্জা পাচ্ছিলো। সর্বোপরি প্রোজেক্ট এঞ্জেল এর creator হিসেবে ও নিজেকে দেখালো... আমি অত খেয়াল করিনি প্রথম । ভাবছিলাম আমার সবকিছুর ওপর আমার বউ ছেলে ছাড়া কর্ ই বা অধিকার। কিন্তূ জবে থেকে david এলো আমাদের জীবনে সব তো শেষ হয়ে গেলো।

-- তুমি তো আমায় বলতে পারতে...
-- তুমি তখন ট্রেনিং এ ছিলে...তুমি তো আমার বেস্ট ফ্রেন্ড ছিলে,তোমায় বলবো ভেবেছিলাম। কিন্তূ তোমার মা বললেন তোমায় জানলে ট্রেনিং এ সমস্যা হবে।
-- তার মানে মা বাবা সবটা জানত? 
-- হ্যাঁ। সবটা। 
-- তো কিছু করনি কেনো? 
-- কারণ আছে মায়া ।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Khub valo suru but heroine security officer er sp?

Ekta typical bengali housewife korle valo hoto
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#3
Besh valo ekta golpo dekha jak
[+] 1 user Likes Ajju bhaiii's post
Like Reply
#4
Ekta helpless innocent heroine hole valo hoto
[+] 1 user Likes Mustaq's post
Like Reply
#5
Good Starting
Like Reply
#6
ভালো শুরু  clps লাইক আর রেপু দিলাম। আশা করব আপনার অন্য গল্পগুলোর মত এটাও মাঝপথে হারিয়ে যাবে না।

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#7
Interesting plot of a sexstory
Like Reply
#8
Potential ache.. Continue
Like Reply
#9
Anek valo ekta golpo
[+] 1 user Likes Shyamoli's post
Like Reply
#10
-- কি কারণ শুনি? 
-- সেসব নিয়ে ভেবে লাভ নেই আপাতত। এখন কাজ হলো শান্তির জীবনযাপন করা। তুমি যে পিকুর অফিসিয়াল গার্জেন সেটা তো তোমার বাবা মা কে জানাও... তারপর দেখি...
-- আমাদের বিয়ে? তুমি আমাকে পছন্দ করো না? 
-- বিষয়টা পছন্দ অপছন্দের নয় মায়া...। আচ্ছা বেশ, ধরো আমি তোমায় পছন্দ করি না, কোর্ট তো এটাকে কারণ হিসেবে দেখবে না। কোর্ট দেখবে পিকুর গার্জেন এর সাথে পিকুকে সঠিক ভাবে আমি পালন করছি কি না সেটা। 
-- ঔ, তারমানে তুমি আমায় পিকুর গার্জেন ছাড়া কিছুই ভাব না তাই তো? 
-- তোমায় খোলাখুলি বলি... । আমি সদ্য ডিভোর্সি এক বিকলাঙ্গ ছেলের বাবা যার বর্তমানে কোনো স্থির চাকরি নেই, নিজের বাড়ি গাড়ি নেই, আর তার সঙ্গে পৃথিবীর অন্যতম বৃহৎ সাইবার প্রোগ্রাম কোম্পানি আমার বিরুদ্ধে কেস করেছে যেটা লডার ক্ষমতাও আমার এই মুহূর্তে নেই। আমি যদি তোমার বাবা মা কে গিয়ে বলি যে তোমায় আমি বিয়ে করবো বা তুমি বললে একই কথা, আমার সন্দেহ তোমার বাবা মা কতটা মেনে নেবে। বিশেষ করে তোমার মা। 
-- বেশ... সেটা না হয় আমি ই দেখলাম। তুমি শুধু এটা বলো আমায় নিয়ে তোমার সমস্যা কোথায়? 
-- সমস্যা তো বলিনি... হাহাহা। তোমার মত সুন্দরী আমার বউ বাব্বা ভাবতেই কেমন লাগে। তারপর লোকে যখন বলবে যে আমি বউ এর পয়সায় খাই সেটাও বেশ হবে কি বলো? 
-- তোমায় কষ্ট করে অত ঠুকে কথা বলতে হবে না গো। 5 বছর কম এমন শুনিনি। আমার পয়সায় তোমার খেতে হবে না। Huh।
-- আরে আরে, ঠিক আছে । সেটা পরে ভাবব। 

মায়া দের বাড়ি :-
-- শুনলে মেয়ে কি বলল! ওই লোকটাকে আবার বিয়ে করবে!
-- শুনলাম গিন্নি শুনলাম। কিন্তূ দাদুভাই এর তো সত্যিই মায়ের দরকার।
-- ওই ল্যাংড়া ছোড়া কে নিয়ে তোমার এত আদিখ্যেতা আমার পোষায় না বাপু। কেন করো এমন !?
-- আহ্ গিন্নি ! কি বলছো কি এসব!
-- আমায় ধমকে কি হবে? আমার মুন্নী টা তো ডিভোর্স করে বেচেছে। নাহলে অমন লোক জে কিনা নিজের হিংসা আর লোভ এ নিজের কোম্পানির , নিজের স্ত্রী এর বিরুদ্ধে এমন করে! তুমিই তো ওকে কলজে পাস এর পর নিজের কোম্পানিতে চাকরী দিলে, মুন্নির(মাহি) সাথে বিয়ে দিলে, আর ও কিনা তোমার পিঠেই ছুরি বসলো! ছি ছি ছি । ছিঃ।
এমন এক লোককে মাম (মায়া) বিয়ে করবে!? আমি বেচে থাকতে তা হবে না কর্তমশায়। 

-- গিন্নি দেব কে আমি ওর জন্মের সময় থেকে চিনি। ও কি সত্যিই এমন করতে পারে? 
-- তুমি কি বলতে চাইছ কর্তামশায়? আমি, মুন্নী, সাইবার সিকিউরিটি সেল (কলকাতা পুলিশ) ও সাইবার প্রটেক্টসন ফোর্স (আন্তর্জাতিক সাইবার সিকিউরিটি সংস্থা যেটা ইন্টারপোল এর একটা শাখা) সবার অভিযোগ ভুল!? 
-- এটা কর্পোরেট গিন্নি। এখানে নিজে উঠতে হলে অন্যকে নির্মম ভাবে নামাতে হয়। সর্বক্ষণ বেচে থাকার লড়াই চালিয়ে যেতে হয়। সুতরাং কে সত্যি কে মিথ্যে সেটা প্রমাণ সাপেক্ষ।
তবে তোমার কোথাও অযুক্তিক নয়। দেব এর যা অবস্থা মাম এর ওর সাথে বিয়ে হলে সেটা মাম এর কেরিয়ার বা ওর আর দাদুভাই এর সামাজিক পরিস্থিতির জন্ন ভালো নয়। সর্বপরি মাম যে কারণে দাদুভাই এর দায়িত্ব নিতে চাইছে , সেটা হলে তো ওকে 24X7 বাড়িতে থাকতে হবে। ওর ডিউটি করা হবে না।
-- এই না না ! এমন কথা বলো না! আমার মাম কি কষ্ট করে আজ sp হয়েছে। ওর কেরিয়ার বিসর্জন হোক আমি চাই না।

-- আমি তো কিছুই ভাবতে পারছি না। একদিকে মেয়ের কেরিয়ার আরেকদিকে তার জেদ। 

-- তুমি ঘুমাও। আমি দেখি কিছু করা যায় কি না। (শয়তান কে মারতে আরেক শয়তান কে লাগবে) 

-- হ্যালো, হ্যাঁ। কাজটা হয়ে যাবে তো? দেখো কোনো ভাবেই যেনো মুন্নী মাম এর বাবা না জানতে পারে।বেশ ! এমন কিছু করো যাতে মাম নিজে বেরিয়ে আসে ওর এই দিবাসপ্ন থেকে।
Like Reply
#11
(25-06-2023, 09:15 AM)Somnaath Wrote:
ভালো শুরু  clps লাইক আর রেপু দিলাম। আশা করব আপনার অন্য গল্পগুলোর মত এটাও মাঝপথে হারিয়ে যাবে না।

সব গল্প চলবে। কিছু হারাবে না
Like Reply
#12
হ্যালো? দাস বাবু? হ্যাঁ আপনি প্লিজ ধিমাঙ্গঞ্জ এর মিছিল টা সামলে নিন। হ্যাঁ এক্সট্রা ফোর্স নিয়ে যান।ok।
হ্যালো, dm ম্যাডাম? হ্যাঁ আমি sp মায়া বলছি। হ্যাঁ ম্যাম নবাবপুরে ফোর্স পাঠিয়ে দিয়েছি। আমি এখন হসপিটাল এ আছি ম্যাম। না না আমার কিছু হয়নি। আমার ফিয়ান্সে এর অ্যাকসিডেন্ট হয়েছিল। Hmm, মাস খানেক আগে। হ্যাঁ উনি..উনি(গলা কেঁপে ওঠে) কোমায় আছেন। নো আই অ্যাম আলরাইট ম্যাম..(sniffel)... আই অ্যাম অলরাইট (দীর্ঘ শ্বাস)
। বাবু? হ্যালো? হ্যাঁ বাবা শন না, তোর টিফিন আমি করে দিয়েছি। আর ল্যাপটপ আমার ঘরে আছে। হ্যাঁ। খেয়ে নিস বাবা। সরি রে আমার তোকে বলে আশা উচিত ছিল। হসপিটাল থেকে ফোন এল তোর বাবার জ্ঞান ফিরেছে! কিন্তূ ওটা ফলস অ্যালার্ম ছিল। হ্যাঁ আমি সোজা ডিউটি তে যাবো। তুই কোচিং থেকে সোজা স্কুল জাবি তো? আচ্ছা বেশ। হ্যাঁ রাখছি।

উফফ। কি যে হবে? আমি আর পারছি না সত্যি। এবার শরীর জবাব দিচ্ছে। মাসখানেক আগেও সব ঠিক ছিল। 
ওর(দেব) বিরুদ্ধে কোনো সলিড এভিডেন্স না পাওয়ায় সাইবার সেল ও সাইবার সিকিউরিটি ফোর্স কোনো পদক্ষেপ নেয়নি। 
Haven ও তাই ওর বিরুদ্ধে কেস ফাইল তুলে নেয়।
যে মা কে নিয়ে ভয় ছিল আমাদের মেনে নেবে কি না, সেই মা ও আমাদের এই সম্পর্ক মেনে নেয়। আমরা এনগেজমেন্ট সেরে নি। আংটি বদল হয়। 
ওর সেল্ফ কনফিডেন্স ফিরে আসে অনেকটা । বাবা কে বলে সে আর অমরাবতী এর সাথে যুক্ত থাকতে চায় না। তবে প্রোজেক্ট এঞ্জেল এর নির্মাতা হিসেবে না হলেও একজন সিনিয়র কোড রাইটার এর প্রাপ্য যেন ওকে দেওয়া হয়।
বাবা তখন ওর মত ব্রিলিয়ান্ট অ্যাসেট কে ছাড়তে চায়নি।
মা একবাক্যে রাজি ছিল। ও 6 মাসের মাইনে নিলো প্রায় 60লাখ। আর ওর সর্বমোট কম্পেন্সেশন মিলে ও 1crore 75 lakh পেল। 
আমরা নতুন ফ্ল্যাট নিলাম । বেশ ছিমছাম।
ও ফ্রিল্যান্স শুরু করলো। সেদিন কোর্ট থেকে ফেরার সময় ও জে যে সমস্যার কথা গুলো বলছিলো আজ তার একটাও নেই।

রাতের বেলা মায়া দেব এর ফ্ল্যাট এ

-- এই শুনছো..
-- hmm বলো।
-- বলছি এখনও কি আমায় নিয়ে তোমার সমস্যা? 
-- হঠাৎ? 
-- না মানে আমায় তো তুমি নাওনি একবার ও। ওই হাগ, কিস এসব এ কি আর পোষায়? 
-- বাব্বা আজকি পূর্ণিমা নাকি? তোমার তো বান ডেকেছে। হাহাহাহা।
-- হ্যাঁ। এই গুদ কে কদিন উপোষী রাখবে? রোজ তো গরম করে ছেড়ে দাও। আমার তারপর আংলি করতে হয়। 
-- তোমায় তৈরি করছি। 
-- জানো তুমি তো আমায় গরম করে ছেড়ে দিলে আর আমি সেই গরম ছাড়তে না পেরে এক আসামী কে প্রচন্ড মেরেছি। 
পরে যদিও আমি তাকে হসপিটাল এ পাঠাই। আর ও কলেজ এ পড়া ওর প্রেমিকা কে মারত তাই আমার বিরুদ্ধে কমিশন বসেনি। কিন্তূ তুমি কাজ টা তো ঠিক করো না।

-- হাহাহা। দারুন দারুন। বাব্বা হাসতে হাসতে আমার পেট ফেটে যাবে ।

-- ধ্যাত তুমি না। 
-- আরে এদিকে এসো আগে। 
বলে মায়া কে নিজের কাছে টেনে নেয়। লাল নাইটি পড়া মায়া; বাড়িতে অন্তর্বাস পড়ে না। তাই ওর নিপল আর ভরাট মাই ও ডাশা পোদ বোঝা যায়। দরজায় কেউ এলে ও বুকে ওড়না দেয় আর প্যানটি গলিয়ে নেয়। 
কোমর অবধি লম্বা ঢেউ খেলানো চুল ওর। যেটা ডিউটি তে যাবার সময় খোঁপা করতে ওর অনেক সময় যায়। যদিও মায়ের চুল খোঁপা ছেলেই করে দেয়। মায়া তখন টিজ করে বলে আমার বাবুটা যদি মেয়ে হতো কতই না ভালো হতো। কি সুন্দর খোঁপা বেধে দেয় আমার হিহি। 
-- আহ্ মা। সোজা হয়ে বস তো । এত নরা চরা করলে আমি পারব না। 
মায়া ড্রেসিং টেবিল এর আয়নায় তাকায়। ও একটা ছোট টুল এ বসে। যাতে পিকু সহজেই ওর মাথা এর নাগাল পায়। 
কাজ শেষে পিকু মায়ার মাথায় একটা চুমু দেয়। মানে এবার কাজ শেষ। এটা করে পিকু চলে যায়। মায়া ও তার পিঠব্যাগ নিয়ে বেরোবে আর দেব এসে ওর কপালে একটা চুমু দেয়। 

তবে পিকু স্কুল গেলে চুমুর স্থান পাল্টে কপাল থেকে ঠোঁটে নেমে আসে। মায়ার স্ত্রবেরি, চেরি,পিচ, গ্রেপ সহ একাধিক ফ্লেভর এর লিপগ্লস চুষে চেটে তবেই দেবের শান্তি। আর মায়া কোনো অনুষ্ঠান এ গেলে ওর শাড়ির ভিতর হাথ দিয়ে ওর নাভিতে আংলি করে, ওর পেট হয়ে কোমর থেকে নেমে ওর গুদে আংলি করে ওর ক্লিটোরিস নিয়ে খেলে মায়া কে চরম ভাবে উত্তেজিত করে ওকে ছেড়ে দিত। কিন্তূ অর্গাজম করতে দিত না। 
কাজ শেষে মায়া বাড়ি এলে ওর জন্ন সুন্দর খাবার রান্না করে , বাথ টাবে উষ্ণ জল ও সুগন্ধি দিয়ে রাখা ছিল দেব এর ভালোবাসার ভাষা। 
রাতে মায়া কে শারীরিক সুখের চরম শিখরে নিয়ে যেত দেব।
এর ফল মায়া সকালে পেত। যখন চুল বাঁধার সময় পিকু বলত
-- মা, তোমার ঘাড়ে, গলায়, কিসের দাগ এগুলো? লাল লাল? 
-- ঔ ( এই লোক টা আমায় হিকি দিয়েছে!) কিছু না বাবু। 
আসলে আমার বোধয়  আলার্জি হয়েছে। 
-- অ্যালার্জি! নিশ্চই বাবা এমন কিছু ইউস করেছে যাতে তোমার অ্যালেরজি হয়েছে। 
-- বাবা ! ও বাবা! এদিকে এসো তো...
-- কি হয়েছেটা কি! এমন হায়দারি ডাক ছারছিস কেনো?
-- না মানে তুমি মা কে কি এমন খাইয়েছ? যে মা এর আলেরজি হয়েছে। 
-- alergy? 
মায়ার ঘাড়ে গলায় দেবের আদরের দাগ দেখিয়ে... 
-- এই দেখ। মনে হচ্ছে কোনো পশু কামড়েছে।
-- (পশুই তো। আস্ত রাক্ষস একটা।) 
-- কিছু বললে মা? 
-- কই না তো। কিছু বলিনি বাবু। 
-- সত্যি? আমি রাক্ষস না কি যেন শুনলাম ...।
-- হ্যাঁ হ্যাঁ সত্যি সত্যি সত্যি । 3 সত্যি। 
-- তোর মা এর বোধয় 'doi' 'dudh' এ alergy। কি তাই তো মায়া?
-- ধ্যাত, তুমিও না! ছেলের সামনে এসব বলতে আছে? ও তো বড় হচ্ছে না কি?!
-- হ্যাঁ হ্যাঁ 8 বছরে বিশাল বর হয়ে গেছে ওনার পুত্র।
-- ওর শরীরের বয়স 8 হলেও মানসিক বয়স 16। 
Dr. মিত্র তো বলেছেন।
-- বেশ বেশ। তোমার লেট হচ্ছে না? 
-- এ বাবা! দেখেছো তুমি কত দেরি করিয়ে দিলে!
মায়া পিকু কে আর দেব কে গালে চুমু দেয় দুটো আর তাড়াতাড়ি উঠে পড়ে। 
-- বাবু আসছি রে। ওগো শুনছো , এলাম। 
-- সাবধানে যেও মা। 
-- অফিসে গিয়ে জানিয়ে দিও মায়া। 
-- hmm । Tata 
Like Reply
#13
Valo hoyeche
Like Reply
#14
Besh valo ekta plot
Like Reply
#15
Khub valo ekta golpo
Like Reply
#16
Durdanto update boss
Like Reply
#17
Joss likhso mama
Like Reply
#18
Good going next part please
Like Reply
#19
Osadharon golpo
Like Reply
#20
1.5 মাস পর।

-- মাম আর কতদিন এভাবে চলবে?
-- মানে? কি বলতে চাইছো তুমি মা?
-- দেখ বুনি ব্যাপারটা এবার বাড়াবাড়ি পর্যায় চলে যাচ্ছে।
-- দি ভাই , তোর থেকে এটলিস্ট আমি কোনো কথা শুনতে চাই না।
-- তুই আমাকে হয়তো ঘেন্না করিস । কিন্তূ আমি তো তোর নিজের দিদি । তোর কষ্ট জে আমার সহ্য হয়না বুনি।
-- তো তুই কি বলতে চাইছিস আমি আমার ছেলে ,বর কে ফেলে দি? আর দুষ্মন্ত কে বিয়ে করি? 
-- মাম! অনেকক্ষণ ধরে তোমার জেদ দেখছি। কিসের বর? কিসের ছেলে? তোমাদের বিয়ে হয়নি। 
-- তাছাড়া বুনি , পিকু কে তো তুই আর জন্ম দিসনি। মায়ের চেয়ে মাসীর দরদ বেশি হলে পিকুর ই সমস্যা হবে 
-- ডিভাই আমি জানি রে, তোর পিকু কে পছন্দ না। আর দেব কে তো তুই ডিভোর্স দিয়েছিস। ডেভিড এর সাথে ভালো আছিস ভালো থাক না । আমার সংসারে কেনো ঢুকছিস?

-- মাম । মুন্নী ভুল খুব একটা বলেনি।
1.5 মাস হলো। দেব খালি হাতের আঙ্গুল আর চোখ চরা কোনো অঙ্গ নাড়াতে পারেনি নিজের শরীরের।
তুই ওর ফিজিও থেরাপি, দাদুভাই এর থেরাপি করে , ডিউটি করে আর ... 
-- থামলে কেন? 
-- sigh... আর নিজেকে শারীরিক ভাবে উপোষী রেখে কত দিন ভালো ভাবে থাকবি মাম?
-- বাবা! তুমি!? তুমি কি করে বলছো এসব? 
-- হ্যাঁ মা । আমি জানি সিদ্ধান্ত টা বড়। কিন্তূ তোর নতুন ছেলে আর বর ই চায় তুই দুষ্মন্ত কে বিয়ে করে সুখী হ। 
তুই এখন ছোট নস। বিয়ের বয়স পারোচ্ছে। এর পর তোর সন্তান ধারনে সমস্যা হতে পারে।
-- বাবা, মা, দিভাই, তোরা যে ডক্টর সেটা তো আমি জানতাম না রে। 
-- মাম মস্করা নয়। 
-- আমায় ভাবতে সময় দাও।
3 মাস পর।
-- বাবা , মা আমি রাজি। দুষ্মন্ত কে হ্যাঁ বলে দাও। বিয়ের জন্যে।
-- সত্যি বলছিস মা? সত্যিই বিয়ে করবি? 
-- হ্যাঁ। তবে ওর যেন চিকিৎসা পুরোটা হয় মানে যতদিন একটুও সম্ভাবনা আছে ওর ফিরে আসার। এমন না হয় জে ওর ফিরে আসার সুযোগ ছিল অথচ আমি সেটা পূরণ করতে পারিনি।
আর বাবুর চিকিৎসা আর পড়াশোনা যেন বন্ধ না হয়।

এই বলে মায়া ঘর থেকে চলে যায়।
রাতের পার্টি তে।
-- চিয়ার্স।
-- সত্যি মা তুমি পারও । তবে তুমি যে এত টা সিরিয়াস হয়ে যাবে এটা ভাবিনি।
-- (মদের গ্লাস এ সিপ দিয়ে) আরে আমিও কি ভেবেছিলাম এতটা বাড়াবাড়ি হবে? 
-- aunty you're such a wicked bitch i must say।
নাহলে খেউ নিজের মেইয়ের সোয়ামি খে পরানে মেরে ফেলঠে ছায় ? 
-- কম অন ডেভিড, আই অ্যাম স্টিল ইয়ং টু বি কলড আণ্টি।হাহা
-- হাহা । That means you don't mind me calling you bitch but aunty? (মানে আপনাকে কূত্তি বললে আপত্তি নেই কিন্তু অন্টি বললে দোষ? )
 -- bitch... Sounds sexy..isn't it? ( কুত্তি কথাটাই বেশ সেক্সী তাই না?)
-- কিন্তু মা, বুনি রাজি হলো কীকরে? দুষ্মন্ত ই বা কে?
-- তোর বুনি তো রাজি ই হচ্ছিল না। ও তো ঠিক করেছিল ওর ছেলে বর মারা গেলে ওউ আত্মহত্যা করবে। আমি বোঝালাম ও না থাকলে পিকু কে,কে দেখবে? তাতে বরফ একটু গল্লো।
দুষ্মন্ত ওর ই ব্যাচ্ এর অফিসার। ওকে পছন্দ করত। ওদের প্রচুর জমি আছে। আমিও সুযোগ বুঝে ওকে আর দুষ্মন্ত কে পিকুর স্কুল যাওয়ার সময় মিট করতে বলতাম। দুষ্মন্ত ওকে মানসিক সাপোর্ট দিতে দিতে নিজের কাছে করে নিল।
-- কিন্তু বাবা কে হাত করলে কি করে?
-- বাবা কে বললাম কি করে দেব তাকে ঠকিয়ে ফ্রিল্যান্স করে তার ই টেক ক্লায়েন্ট দের দিয়ে কোম্পানির লস করাচ্ছে। তোর বাবা তো চরম ব্যবসায়ী। সবার আগে তার ব্যবসা। তাই ঔ আমার সাথে যোগ দিলো ।
তারপর আর কি ডক্টর কে 10 লাখ দিয়ে মিথ্যে রিপোর্ট, ইনকাম ট্যাক্স অফিসার কে 15 লাখ দিয়ে দেব এর বিরুদ্ধে নকল তথ্য। ব্যাস। 
-- কিন্তু বুনির মত মেয়ে দেবকে ছাড়তে রাজি হলো কিভাবে? 
-- তোর বোনকে তো চিনিস ই। ও শয়তানকে ও ভগবান বানাতে পারে। তাই ওকে দেব এর থেকে সরাতে আমায় কাম দেব এর সাহাজ্জ নিতে হলো। 
-- কি করে? 
-- মালতি কে চিনিস তো? 
-- হ্যাঁ।
-- মালতি কে ওদের ফ্ল্যাট এ পাঠিয়েছিলাম ওদের দেখাশোনা করার জন্য।মাম এর টিফিন, জল, কফি তে ও ডেভিড এর দেওয়া এই ড্রাগ রোজ দিত। ফলে মাম এর কাম খিদে বাড়তে থাকে। ও নিজেকে ধরে রাখতে পারে না । এই সুযোগ বুঝে আমি দুষ্মন্ত কে ওর সাথে  শোয়ার ব্যবস্থা করাই। 
মাম তো ওকে দেব ভেবেই সেক্স করে। পরে বোঝে দেরি হয়ে গেছে। ফেরার পথ নেই। নিজের বিবেক এর কারণে পিকুর সাথে সরাসরি কথা ও বলতে পারে না। এভাবে আমি ওদের মধ্যে দূরত্ব অনি। আর দেব এর কেবিন এ একটা নকল চিঠিতে লিখি জে মায়া ওর সাথে সংসার করতে পারবে না। জা করেছে সেটা দয়া করে। 
আর মায়া কে বলি যে দেব ও পিকু চায় জে ও দুষ্মন্ত কে বিয়ে করুক।
ব্যাস ।
-- মা আমার ভয় করছে। মন কু গাইছে। তুমি আর ডেভিড যেটা করছ সেটা কোনো অশনি সংকেত নয় তো? 
[+] 8 users Like KingisGreat's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)