Thread Rating:
  • 12 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ভোগের তাড়নায়
#1
বোম্বাইয়ের  এক সময়ের ডন  দাউদ ইব্রাহিমের বাসস্থান এখন মরু  শহর দুবাই।  তবে এই মুহুর্তে দাউদ দুবাই তে নয় , আরেক মরু  শহর  শারজার ক্রিকেট স্টেডিয়ামের বিলাস বহুল বক্স  এ বসে আছে। দাউদের কোম্পানি শারজার ক্রিকেট ম্যাচের স্পনসর।  তাই দাউদের আলাদা খাতির তার জন্য শীততাপ নিয়ন্ত্রিত  একটা বিলাসবহুল  বক্সের ব্যাবস্থা আছে. . মাঠে  ভারত পাকিস্তানের  ক্রিকেট খেলা  হচ্ছে  আর বিলাসবহুল বক্সে তার ইয়ার দোস্তদের সঙ্গে  মেহফিলে ব্যাস্ত  সঙ্গে  ভোগের  আইটেম হিসাবে সুস্বাদু খাবার , রঙ্গীন সূরা আর এক  লাস্যময়ী নারীর অর্ধনগ্ন রসালো দেহ।  দাউদ ভাই একটা  গদিওয়ালা  সোফায় হেলান  দিয়ে বসে আছে , তার গায়ের সঙ্গেই লিপ্টে  বসে আছে লাস্যময়ী আধল্যাংটো মাগীটা।  দাউদ ভাই  বাম  হাত দিয়ে মাগীটাকে জড়িয়ে ধরে বসে আছে , মাঝেমধ্যে মাগীটার দেহের নানা চড়াই উৎরাই পরীক্ষা করছে ,এই এখন যেমন তার হাতটা মাগীটার একটা মাইয়ের বোঁটায়  আর ডান হাত দিয়ে  তার  সামনে এক সেন্টার টেবিলে রাখা খাবার আর সূরা মাঝে মধ্যে খাচ্ছে। কিন্তু দাউদের মনটা মাঠের খেলার দিকেই নিবদ্ধ এবং একটু  চিন্তাগ্রস্ত  . হবেই বা না কেন তার এই খেলাটার উপর কয়েক কোটি টাকার বাজি লাগানো আছে , তার টীম হেরে গেলে কয়েক কোটি টাকার লস হবে। হঠাৎ রুমেল বলে দাউদের এক সাগরেদ বলে উঠলো  -ভাই আজ পাকিস্তান যেভাবে বল করছে তাতে ভারত কে হারানো খুব মুশকিল , দাউদ গম্ভীর ভাবে  বললো হয় , দেখা যাক , হঠাৎ মাগীটা উঁহু  লাগছে বলে জোরে ককিয়ে উঠলো , দাউদ এমন জোরে তার মাইয়ের বোটাটা ও জোরে কচলে দিয়েছে , যে বেচারী আর চুপ করে থাকতে পারেনি ,ককিয়ে উঠেছে।  হয়েছে কি  পাকিস্তানের এক খেলোয়াড় , ভারতের এক খেলোয়াড় কে রান আউট  করতে বার্থ হলো , সেই দুঃখে দাউদ জোরে মাগীটার মায়ের বোটা তা কচলে দিয়েছে , টের ফলেই মাগীর ককিয়ে ওঠা.
[+] 4 users Like rambo786's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ভালো শুরু যদিও প্রথম পর্বটা আরেকটু বড় করলে ভালো হতো।চালিয়ে যান।আশা করি নিয়মিত আপডেট পাবো।
Like Reply
#3
দাউদ গর্জে উঠলো , দেখো দেখো ,মাদারচোদ কি ভাবে রানআউট টা  মিস করলো , তার পরে ককিয়ে ওঠা মাগীটার দিকে  তাকিয়ে বললো  কি হলো মীনু সোনা এতো  জোরে চেঁচিয়ে উঠলে কেন  ? মীনু সোনা   অর্থাৎ  বলিউডের  একসময়ের  হট  হিরোইন  মীনাক্ষী  শেষাদ্রি  কাঁদো  কাঁদোস্বরে  বললো   লাগলে , চেঁচাবো না, এতো জোরে কেউ কচলায়।  দাউদ বুঝলো সে উত্তেজনার বসে মীনাক্ষী শেষাদ্রির রসালো বোঁটা টা বেশ জোরে কচলে দিয়েছে।  এমনিতে মীনাক্ষী শেষাদ্রি মাগী  তা দাউদ ভাইয়ের বেশ পছন্দের।  গত ৬ বছর ধরে  মাগীর রসালো  ল্যাংটো  দেহটা ইচ্ছে মতো চুষে খেয়েছে , শুধু তাই নয় পয়সা ওলা রহিস ক্লায়েন্টদের  বিছানায় ল্যাংটো মীনাক্ষী শেষাদ্রি কে পাঠিয়ে বহুত টাকা কামিয়েছে।  শুধু তাই নয় দাউদের কোম্পানি যখন কোনো সমস্যায় পড়েছে তখন মীনাক্ষীর ল্যাংটো দেহ অনেক সমস্যার সমাধান করেছে।এক সময়ের হিরো ,শাহেনশাহ , দামিনী  ইত্যাদি সিনেমার দুস্টু মিষ্টি নায়িকা মীনাক্ষী শেষাদ্রি এখন দাউদ ইব্রাহিমের এক পোষা বেশ্যা। আগে অনেক সময় মীনাক্ষী কম জামা কাপড়  পরে অভিনয় করতে হবে বলে অনেক সময়  হাতের সিনেমা ছেড়ে দিয়েছে , সেই মীনাক্ষী শেষাদ্রি এখন দাউদ ইব্রাহিমের এক ইশারায় আধা ল্যাংটো বা ল্যাংটো হতে হয় , এই যেমন এখনো মীনাক্ষী  আধা ল্যাংটো হয়েই দাউদের গায়ের সঙ্গে লিপ্টে  বসে আছে , সেই  সুযোগে দাউদ উত্তেজিত হয়ে মীনাক্ষীর একটা মাইয়ের বোঁটা জোরে কচলে দিয়েছে।
[+] 2 users Like rambo786's post
Like Reply
#4
Valo lagche
Like Reply
#5
[Image: DJ8-C9ya-U8-AEl-DZ.jpg]
[+] 1 user Likes rambo786's post
Like Reply
#6
Durdanto update
Like Reply
#7
দাউদ ভাই জানে মীনাক্ষী শেষাদ্রি যত বড়  হিরোইন  ই  থাকুক  না কেন বর্তমানে তার পোষা মাগী  ছাড়া কিছু নয় ,সে যন্ত্রনা পেলো কিনা তাতে দাউদের কিছু যায় আসেনা , তবু মাঝে মাঝে পোষা কুত্তার তো আদর আবদার তো মেটাতে হয় , তো সেখানে মীনাক্ষী শেষাদ্রি তো একজন মাগী, তার আদর আবদার তো একটু রাখতে হবে , তাই মীনাক্ষীর যন্ত্রনায়  ককিয়ে উঠতে দাউদ ইব্রাহিম একটু ব্যাস্ত হয়ে উঠলো।আর  তা ছাড়া দাউদের মনটাও চাইছিলো  খেলার টেনশন থেকে মন টা  একটু সরাতে আর মন সরাবার  জন্য সুন্দরী মীনাক্ষী শেষাদ্রির রসালো শরীরের থেকে ভালো ওষুধ আর কি আছে ,  দাউদ সোফায় কাত  হয়ে শুয়েছিল, এবার সোজা  হয়ে উঠে বসলো  ,সঙ্গে সঙ্গে আধা ল্যাংটো মীনাক্ষী শেষাদ্রি কেও  কোলে তুলে নিলো ,ঠিক যে ভাবে কোনো প্রভু তার পোষ্য কে কোলে তুলে নেয় ঠিক সে ভাবেই মীনাক্ষী  কে কোলে তুলে নিলো। মীনাক্ষীর সত্যিই  লেগেছিলো বোটাটা কচলানোতে , তাই চোখে অল্প জল।  খুব লেগেছে না সোনা , বলে দাউদ ইব্রাহিম যা করলো ,তা মীনাক্ষীর একদম হিসেবের বাইরে ছিল, বিশেষত এই রকম পাবলিক প্লেসে , দাউদের বক্স তা শীততাপ নিয়ন্ত্রিত , বিলাসবহুল হলেও , সেট্স কিন্তু পাবলিক গ্যালারির মাঝেই ,  বক্স টা সুক্ষ কাঁচে  ঢাকা ,  যাতে বক্স থেকে খেলা দেখতে অসুবিধা না হয় , তেমনি গ্যালারি থেকে কেউ লক্ষ করলেও ভেতরে কি হচ্ছে তা দেখতে পাবে।  তবে সাধারণত কেউ খেয়াল করেন ,সবাই খেলা নিয়েই ব্যাস্ত থাকে। দাউদ করলো কি মীনাক্ষীর পরনের কাফতানের উপরের ৩ টা বোতাম খুলে দিয়ে আস্তে করে কাফতানের এক পশে সরিয়ে দিলো। মীনাক্ষী শেষাদ্রির একটা মাই দাউদের চোখের সামনে উদ্ভহ সিট হলো.
[+] 3 users Like rambo786's post
Like Reply
#8
India r kono vodro ghor er soti bou ke daud er magi banale ro valo hoto
Like Reply
#9
Valo hochye
Like Reply
#10
Kono barir bou ke tule ene eivabe molest korle ro valo hoto
Like Reply
#11
[Image: vlcsnap-00004.jpg]
bbcode image
Like Reply
#12
(19-06-2023, 10:11 AM)Dushtuchele567 Wrote: Kono barir bou ke tule ene eivabe molest korle ro valo hoto

Meenakshi seshadri vadro ghorer bou noy.?
Like Reply
#13
(19-06-2023, 05:06 PM)rambo786 Wrote: Meenakshi seshadri vadro ghorer bou noy.
Or ki biye hoyechilo? jani na
Kintu heroine to ora motamuti beshya i hoi ekta pure innocent housewife alada byapaar
Like Reply
#14
Good going
Like Reply
#15
দাউদের চোখের সামনে মীনাক্ষীর খয়েরি রং এর বোঁটা টা ভেসে  উঠলো , দেখলো মীনাক্ষীর বোটায় সাদা মতো একটা রস লেগে আছে, দাউদ বুঝলো ওটা  মীনাক্ষীর বুকের দুধ। মীনাক্ষী শেষাদ্রি বুকের  দুধ হওয়ার ই  কথা. কারণ ৬ মাস  আগে মীনাক্ষী শেষাদ্রি একটি কন্যা প্রসব করেছে।বাচ্চার বাপ কেউ জানেনা ,দাউদ নিজেও হতে পারে বা মীনাক্ষীর অন্য কোনো ক্লায়েন্ট ও  হতে পারে।এখন লোকে ভাবতে পারে  এক বেশ্যার  সঙ্গে তার ক্লায়েন্টের  যৌনসঙ্গমের ফলে বেশ্যার  পেটে  কি ভাবে বাচ্চা আসবে, ক্লায়েন্ট রা তো সব সময় কনডম পরেই যৌনসঙ্গম করে।  না এই সব নিয়ম ছোট খাটো ক্লায়েন্টদের জন্য। মীনাক্ষী শেষাদ্রীর  মতো যারা সিনেমার হিরোইন থেকে বেশ্যা  হয়েছে তাদের বড় বড়ো  রহিসরা মোটা টাকার বিনিময়ে বুকিং করে এবং তাদের নিজের ভোগ বিলাসের একটু ঘাটতি হোক তারা চায়না।  সেজন্য মীনাক্ষীর মতো বেশ্যাদের ক্লায়েন্টরা  সবসময় বিনা কণ্ডোমেই যৌন সঙ্গম করে , কেনা জানে বিনা কন্ডোমে যৌন সঙ্গম কন্ডোম সহিত যৌন সঙ্গমের চেয়ে কত আরামের।  লিঙ্গ আর গুদের সোজা ঘসাঘসি ,আঃ সে বোরো আরামের।
[+] 2 users Like rambo786's post
Like Reply
#16
Khub valo
Like Reply
#17
[Image: image-1.jpg]
Like Reply
#18
Jompesh r ektu boro koro
Like Reply
#19
যৌনসঙ্গী বেশ্যার পেটে বাচ্চা আসবে কিনা ,সেটা ওই যৌনসঙ্গী বেশ্যার উপর ই নির্ভর করবে , সাধারণত মীনাক্ষী শেষাদ্রির মতো বেশ্যারা পেটে বাচ্চা না আসার জন্য পিল ব্যবহার করে , কিন্তু সব সময় তো সতর্ক থাকতে পারেনা , তাই মাঝে মাঝে পেটে বাচ্চা এসে পরে , এই যেমন মীনাক্ষীর কিছু দিন আগে এসে গিয়েছিলো। শুধু এইবার নয় এর আগেও একবার মীনাক্ষীর পেটে বাচ্চা এসে গিয়েছিলো , সেবার গর্ভপাত করে মীনাক্ষী রেহাই পায় , কিন্তু এবারে মীনাক্ষী ক্লায়েন্টদের নিয়ে এতো ব্যাস্ত ছিল যে অনেকটা দেরি হয়ে যায়। যখন ডাক্তারের কাছে গেলো তখন ডাক্তার বললো আর গর্ভপাত করার সময় নেই, বাচ্চার জন্ম দিতেই হবে.. সুন্দরী মীনাক্ষী শেষাদ্রি মহা বিপদে পরে গেলো , বাচ্চা তো জন্ম দিতে হবে কিন্তু বাচ্চার বাপ যে কে সে নিজেই জানেনা , কত লোকের বীর্য তো তার গুদে ঢুকেছে , তখন দাউদ বললো মীনাক্ষী বাচ্চার জন্ম দিক , বাচ্চার ব্যাপারটা তা তারা বুঝে নেবে কিন্তু এখন ব্যাপার হলো মীনাক্ষী শেষাদ্রীর চলবে কি করে আর থাকবে বা কোথায়। বোম্বেতে তো থাকলে যে কেউ দেখে ফেলবে আর তাতে বদনাম সব জায়গায় ছড়িয়ে পড়বে আর তাছাড়া এই অবস্থায় তো মীনাক্ষী কোনো ক্লায়েন্টও নিতে পারবেনা ,শুধু শুধু তো দাউদ ইব্রাহিম তাকে পুষবে না.. তাই দাউদ কোম্পানি ব্যাংককের এক এজেন্টের সঙ্গে সঙ্গে যোগাযোগ করলো যদি মীনাক্ষী শেষাদ্রি কে সেখানে পাঠানো যাই। এজেন্টের উত্তর এলো ব্যাংককে ইন্ডিয়ান মাগীদের চাহিদা আছে কারণ ইন্ডিয়ান মাগীদের গায়ে গতরে মাংস আছে আর এ যখন প্রেগন্যান্ট তখন তো শরীরে আরো মাংস। ব্যাংককের ক্লায়েন্টরা ফিলিপিনস, থাই , কোরিয়ান আর চীনের মাংস হীন বেশ্যা চুদে চুদে ফেড উপ হয়ে গেছে , তাদের এখন মাংসল মাগি পছন্দ। এজেন্ট মীনাক্ষির কিছু ল্যাংটো ছবি পাতাতে বললো।
[+] 2 users Like rambo786's post
Like Reply
#20
Khub valo
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)