Thread Rating:
  • 47 Vote(s) - 3.49 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ছুঁয়ে থাক মন
#1
Exclamation 
[img]<a href=[/img][Image: 358565052_ns.jpg]" />

প্রথম পর্ব

শিমুলপুর স্টেশনে শুভ যখন নামলো তখন সূর্যদেব মাথার ওপরে বিরাজমান। সেই সকাল ছটায় হাওড়া থেকে প্যাসেঞ্জার ট্রেন ধরে এই দুপুর 12 টা নাগাদ নামলো। সকালে ট্রেনে তুলে দিতে এসেছিল শুভর বাবা। শুভর এটাই প্রথম একা একা ট্রেন যাত্রা। তাও আবার এতটা রাস্তা। মা বাবার একটু চিন্তা হয়েছিল বইকি। তাও শুভ এবার বড় হয়েছে। একা একা বাইরে তো যেতেই হবে এবার থেকে। তাই অনেক অনুরোধের পর বাড়ি থেকে ওকে ছাড়তে রাজি হয়েছে। তাও গন্তব্য মাসির বাড়ি সেই জন্যেই। নাহলে শুভর বাবা সুবীর বাবু ওর সাথেই আসতো।
শুভর উচ্চমাধ্যমিক পরীক্ষা এক সপ্তাহ আগে শেষ হয়েছে। কথা ছিলো পরীক্ষা হলেই এবার অনু মাসির বাড়ি শিমুলপুর বেড়াতে যাবে। আজ পর্যন্ত একবারও মাসির বাড়ি যাওয়া হয়নি। তার কারন পড়াশোনার চাপ। এবার মাসীও বার বার করে বলেছে শুভকে যাওয়ার জন্যে। অনু মাসী ওর নিজের মাসী না। শুভর মা পাপিয়া দেবীর খুড়তুত বোন। নিজের কোনো মাসি না থাকায় অনু মাসিকেই ছোট থেকে নিজের মাসির মত জেনে এসেছে শুভ। তবে অনুর বিয়ের পর থেকে ও খুব বেশি আর আসতে পারেনি শুভ দের বাড়িতে। এত গুলো বছরে হাতে গোনা কয়েকবার ই নানা অনুষ্ঠানে শুভর দেখা হয়েছে অনু মাসির সঙ্গে। তবে ফোনে যোগাযোগ বরাবরই আছে।
শুভকে একা না ছাড়তে চাওয়ার একটা কারণও অবশ্য আছে। তা হলো, ছোট থেকেই শুভর বোর্ডিং থেকে পড়াশোনা। এর কারণ, সুবীর বাবু আর পাপিয়া দেবীর একমাত্র সন্তানের ভবিষ্যত নিয়ে প্রয়োজনের অতিরিক্ত দুশ্চিন্তা। ছেলে এমনি স্কুলে পড়লে কুসঙ্গে পড়ে খারাপ হয়ে যাবে। তাছাড়া সুবীর বাবু আর পাপিয়া দেবী দুজনেই চাকরি করেন। বাড়িতে শশুর শাশুড়ির ভরসায় রাখলে ছেলে মানুষ হবে না। তাই এই ব্যবস্থা। ক্লাস ফাইভ থেকে এই টুয়েলভ অব্দি শুভ বোর্ডিং এই কাটিয়েছে। এত গুলো বছর বোর্ডিং এর কড়া শাসনে কাটানোর ফলে শুভর আর পাঁচটা ছেলের মত সামাজিক দক্ষতা গড়ে ওঠেনি। একদম শান্ত শিষ্ট গোবেচারাটি হয়েই রয়ে গেছে। এই বোর্ডিং স্কুলের চাপেই কথাও বেড়াতে যেতে পারেনি শুভ। যদিও এতদিনে সুবীর বাবু আর পাপিয়া দেবী বোর্ডিং এ পড়ার এই খারাপ দিকটি সম্বন্ধে অবগত হয়েছেন। এবং নিজেদের ভুল কিছুটা হলেও অনুধাবন করতে পেরেছেন। তাই শুভ যখন একা মাসির বাড়ি যাবার জন্যে এবার জেদ ধরলো তখন তারা প্রথমে কিছু আপত্তি করলেও এর গুরুত্ব উপলদ্ধি করে শেষে মত দিলেন।


স্টেশনে নেমেই কথা মত মেসোমশাই কে ফোন করলো শুভ। মেসো বিভাস পাল স্টেশনের বাইরে অপেক্ষা করছিল। খুব তাড়াতাড়িই শুভর সাথে তার দেখা হয়ে গেলো। বিভাস শুভকে নিয়ে বাইকে করে যখন বাড়িতে এসে পৌঁছল তখন ঘড়িতে সাড়ে বারোটা। শিমুলপুর জঙ্গলে ঘেরা একটা ছোট ব্লক টাউন। যদিও সবই এখন পাকা বাড়ি, তবুও যেহেতু পঞ্চায়েত এর অধীনে আছে তাই এটাকে গ্রাম বলা চলে। আসার পথে শুভ রাস্তার দুদিকে শাল, সেগুনের সারি আর কৃষ্ণচূড়া গাছের আগুন রাঙা রূপ দেখে মোহিত হয়ে যাচ্ছিল বার বার। আজ রবিবার বলে রাস্তা ঘাটও বেশ ফাঁকা। তাই বেশি সময় লাগলো না মাসির বাড়ি পৌঁছতে।


অনুপমা শুভর পথ চেয়েই বসেছিল। প্রায় পাঁচ বছর পর বোনপো কে দেখবে সে। এটা সেই সময়কার কথা যখন ইন্টারনেট এর এত রমরমা থাকেনি। সোশ্যাল মিডিয়া সবে গজাতে শুরু করেছে। তবে বেশিরভাগ মানুষই তার খবর জানতো না। যোগাযোগ যা ছিল টা শুধু ভয়েস কলের মাধ্যমেই। ফোন গুলোও এত স্মার্ট হয়নি। শুভ এসে পৌঁছতেই খুশিতে সীমা দেবীর মনটা ভরে উঠলো। শুভ এসেই মাসীকে একটা প্রণাম ঠুকে দিলো। মেসো কে প্রণাম টা সে স্টেশনেই সেরে নিয়েছে। অনু খুশির আবেগে শুভকে জড়িয়ে ধরল। বলল -
  • -কতো বড় হয়েছিস রে বাবু। একেবারে লোক হয়ে গেছিস তো। গোঁফের রেখা দেখা দিয়েছে দেখছি। লম্বায় তো আমার সমান হয়ে গেছিস।
শুভ লজ্জা পেয়ে বললো - কই আর বড় হলাম মাসী, তোমার কাছে তো সেই ছোটটাই আছি।
  • -তা বটে। এই বলে অনু  হেসে শুভর কপালে একটা চুমু খেয়ে নিল।
এরপর কুশল বিনিময় আর নানা খবরাখবর আদান প্রদানের পালা চলতে লাগলো বেশ কিছুক্ষন। বিভাস বলল - আরে ওকে এবার একটু ফ্রেশ হতে দাও। গল্প করার জন্যে তো অনেক দিন পড়ে আছে। সব গল্প কি এখনই শেষ করে ফেলবে নাকি। ও সেই সকালে কখন বেরিয়েছে। খিদেও তো পেয়েছে।
অনু জিভ কাটল। - ইস, দেখেছিস আমার কেমন আক্কেল। তুই যা স্নান করে নে। আমি ততক্ষন খাবার গুলো রেডি করি। তেল সাবান গামছা সব বাথরুমেই আছে।


দুপুরে খাওয়া দাওয়া বেশ ভালই হলো। খাসির মাংস, সাথে রকমারি পদ। সব অনু নিজে হাতে রান্না করেছে। তার সাথে চাটনি মিষ্টি দই। শুভ পেট ভরে খেলো। খাওয়া দাওয়া হলে অনু বলল - এবার একটু ঘুমিয়ে নে। এতটা জার্নি করে এলি। ক্লান্ত লাগছে নিশ্চই।
ক্লান্ত অবশ্য লাগছিল শুভর। জার্নি তো বটেই, তার সাথে পেট ভর্তি করে খেয়ে নিয়েছে। বেশ ঘুম ঘুম পেলো শুভর। নিজের রুমে গিয়ে ও বিছানায় টান টান হয়ে শুয়ে পড়ল। নিদ্রা দেবীর আগমন ঘটতেও বেশি বিলম্ব হলনা।
অনু আর বিভাস এর পাঁচিল দিয়ে ঘেরা দুই কামরার একতলা ছোট্ট বাড়ি। সামনে বাগান। তাতে নানা রকম ফুল আর সবজি চাষও করেছে। পাঁচিলের ভেতরে দুটো বড় বড় আম গাছ পুরো জায়গাটাকে ছায়ায় ঢেকে রেখেছে। চারপাশে একটু দূরে দূরে বাড়ি ঘর। বাড়ির এসে পাশেও সোনাঝুরি আর ইউক্যালিপটাস গেছে ভরা। মনোরম পরিবেশ। দুটো রুমের একটা তে অনু আর বিভাস থাকে। আর একটা তে শুভ কে থাকতে দিয়েছে। বড় বাড়ির অবশ্য দরকার পড়েনি ওদের। কারণ বিয়ের এত বছর পরেও ওদের কোনো সন্তান হয়নি। যে ঘরটায় এখন শুভ আছে সেটায় থাকে মিনতি মাসী। এখন সে নেই। মিনতি মাসী অনুর সারা সপ্তাহের সঙ্গী। ঠিক কাজের লোক বলতে যা বোঝায় তেমন নয়। অনেকটা হেল্পিং হ্যান্ড এর মত। তাছাড়া বাড়িতে অনুর একা থাকাটা ঠিক না। যদিও গ্রামের কোনো বদনাম আজ পর্যন্ত কেউ শোনেনি। তবে কখন কি দরকার পড়ে, বা হটাৎ যদি শরীর খারাপ হয়, এইসব কারণেই মিনতি মাসীকে রাখা।  মিনতি মাসী এই গ্রামেতেই থাকে। সারা সপ্তাহ এখানে থেকে শনিবার বাড়ি যায়। আবার সোম বার ফিরে আসে। হাতে হাতে অনুকে সাহায্য করে। শুভ আসবে বলেই এই কদিন মিনতি মাসির ছুটি। মিনতি মাসিও বেশ কদিনের ছুটি পেয়ে মেয়ের বাড়ি বেড়াতে চলে গেছে।
বিভাস সদর শহরে একটা বেসরকারি অফিসে চাকরি করে। রোজ যাতায়াত করা সম্ভব হয়না বলে ওখানেই একটা মেসে ভাড়া থাকে। শনি বার অফিস করে রাতে বাড়ি ফেরে, রবিবার থেকে সোমবার ভোরে বেরিয়ে যায়। বিভাস বাবুর যা মাইনে তাতে দুজনে শহরে বাড়ি ভাড়া করে থাকা সম্ভব। তবে সমস্যা হলো অনু এখানে একটা ছোটদের নার্সারি স্কুলে পড়ায়। তাই অনু ওখানে চলে গেলে এই চাকরিটা ছাড়তে হবে। এই নিঃসন্তান নিঃশঙ্গ জীবনে এই স্কুলটা অনুর কাছে অনেক কিছু। বিভাসও কোনোদিন সেভাবে বলেননি অনুকে ওখানে যাওয়ার জন্য।


শুভ যখন ঘুম থেকে উঠলো তখন সন্ধ্যা হয়ে গেছে। বিছানা ছেড়ে উঠে বাইরে বেরিয়ে এলো ও। দেখলো বারান্দায় মাসী আর মেসো বসে চা খাচ্ছে। শুভকে দেখেই অনুর মুখে হাসি ফুটে উঠলো। বললো -
  • -আয় বাবু । বোস।
শুভ মাসির পাশের চেয়ারটায় বসে পড়ে বললো -
  • -আমাকে ডাকোনি কেনো মাসী। সন্ধ্যা হয়ে গেলো। এতক্ষণ ঘুমাইনা আমি বাড়িতে।
অনু হেসে বললো -
  • -এখানে আর বাড়ির নিয়ম চলবে না। এই কদিন একদম নিয়ম ছাড়া মজা করে নে। তাছাড়া তুই গভীর ভাবে ঘুমাচ্ছিস দেখে আর ডাকলাম না।-না গো। দুপুরে তো ঘুমোতেই পেতাম না।  আর সকালেও বেশি ঘুমোলে মনে হয় এই বুঝি ওয়ার্ডেন এসে মাথায় গাট্টা দিলো। আজ অনেকদিন পর দুপুরে ঘুমোলাম। - ঘুম জড়ানো গলায় শুভ বললো।
অনু মুখটা একটু করুন করে বললো -
  • -সে তো জানি বাবু। ওই বোর্ডিং জিনিসটা আমার একদম পছন্দ না। অত আবার কি রে বাবু। বাচ্চা বাচ্চা ছেলে মেয়ে গুলোর ওপর অত অত্যাচার করার কি আছে। আমি তোর মা বাবা কে বারন করেছিলাম। কিন্তু তারা তো……. যাকগে সেসব। এবার তো তুই ফ্রি। এবার কলেজে পড়বি। বাইরে ঘুরবি। আর এরকম গোবেচারা হয়ে থাকবি না।
শুভ মিথ্যে রাগ দেখিয়ে বললো - আমি মোটেই গোবেচারা নই। আমি অনেক স্মার্ট।
অনু হেসে উঠলো। আলতো করে শুভর গাল টিপে দিয়ে বললো -
  • -ওমা তাই? বেশ দেখবো কেমন স্মার্ট হয়েছিস।
এবার তিনজনেই হেসে উঠলো। অনু উঠে পড়ে বললো -
  • -তুই বোস। আমি তোর চা টা গরম করে আনি।
অনু চলে যেতেই বিভাস বললো -
  • -তা শুভ বাবু, আমি তো কাল ভোরেই চলে যাবো। তোমার মাসির সাথেই এদিক ওদিক ঘুরে দেখো। তোমার মাসির আবার সকালেই স্কুল। যদিও ১০ টা তেই ওর ছুটি হয়ে যায়। তাই সকালে এই সময়টা তোমাকে একটু একাই কাটাতে হবে।
শুভ বললো -
  • -তাতে আমার কোনো সমস্যা নেই। আমি পারবো একা থাকতে।
রান্না ঘর থেকে অনু বিভাস এর উদ্দেশ্যে বললো - 
  • -তোমাকে বললাম যে আমি এক সপ্তাহ ছুটি নিয়েছি। প্রথম থেকেই ওকে বাড়িতে একা রেখে যাই কি করে। কটা দিন একটু বুঝে শুনে নিক। তারপর নাহয় একা থাকবে।-বাঃ। তাহলে তো ভালই হলো। মাসী বোনপো তে কটা দিন গল্প করে, ঘুরে বেড়িয়ে কাটাও। চারপাশটা ঘুরে দেখো। বেশ মনোরম জায়গা কিন্তু। একটু গেলেই শাল গাছের জঙ্গল। তোমার বেশ ভালো লাগবে।
ঝিঁঝি পোকার ডাক বেশ কিছুক্ষন হলো শুরু হয়েছে। পরিবেশটাও এখন বেশ মনোরম। সুন্দর হাওয়া বইছে। বারান্দায় বাল্ব এর আলো। বাইরে অন্ধকারে বাগান টা খুব ভালো দেখা যাচ্ছে না। তবুও সেই অন্ধকারের দিকেই শুভ বিভোর হয়ে তাকিয়ে থাকলো।
অনু শুভর চা নিয়ে ফিরে এলো। সাথে নিজেদের জন্যেও আরেক কাপ করে। চা খেতে খেতে তিনজনের কথা বার্তা চলতে লাগলো। সন্ধ্যে টা এভাবেই গড়িয়ে গেল। ধিরে ধিরে ধরণীর বুকে রাত নেমে এলো।
যথা সময়ে রাতের খাবার খেয়ে নিল তিনজনে। গ্রামের দিকে মানুষ রাতে একটু তাড়াতাড়িই খেয়ে নেয়। শুভর অবশ্য তাতে সমস্যা হলো না। কারণ বোর্ডিং-এও রাতে তাড়াতাড়ি খেয়ে নিতে হতো। কাল ভোরে বিভাস বেরিয়ে যাবে। তাই সবাই তাড়াতাড়ি শুয়ে পড়বে। শুভ শুয়ে পড়লে অনু এলো ওর রুমে। বিছানার ধারে বসে বললো -
  • -রাতে কিছু দরকার পড়লে বা অসুবিধা হলে ডাকবি কিন্তু। দরজা খোলাই থাকবে। জল দিয়ে গেলাম। আর বাথরুম গেলে সব লাইট জ্বলে যাবি।
শুভ আলতো হাসলো, তারপর মাসির একটা হাত নিজের দুহাতের মধ্যে নিয়ে বললো। -
  • -চিন্তা করোনা মাসী। আমি এখন বড়ো হয়ে গেছি।
অনু বললো - 
  • -শরীরেই বড়ো হয়েছিস। মনের দিক থেকে এখনও ছোটই রয়ে গেছিস। নাহলে এখনও দিদি জামাইবাবু তোকে একা ছাড়তে ভয় পায়।
শুভ আর কিছু বললো না। অনুর দিকে তাকিয়ে মৃদু হাসলো। অনুও উঠে পড়ল। দরজার কাছে গিয়ে বলল -
  • -বিছানার পাশে বেড সুইচ আছে দেখ। লাইট অফ করে দে। ভালো করে ঘুমা। কাল সকালে কথা হবে।
লাইট অফ করে শুভ বালিশে মাথা রাখলো। দুপুরে ঘুমানোর ফলে রাতে আর তাড়াতাড়ি ঘুম এলো না। শুয়ে শুয়ে শুভ মাসির কথা ভাবতে লাগলো। মনে নিশ্চই কত কষ্ট মাসির। কিন্তু মুখ দেখলে বোঝা যায় না। একটা ভাই বা বোন যদি থাকতো তাহলে নিশ্চই মাসির মনে কোনো কষ্ট থাকতো না। এই নিয়ে শুভ মাকেও অনেকবার দুঃখ করতে শুনেছে। কিন্তু কেনো যে মাসী মেসোর বাচ্চা হয়নি, আর সেটা কিভাবে যে হয় সেই ব্যাপারে শুভর কোনো ধারণাই নেই। বায়োলজি ক্লাসে প্রজনন এর চ্যাপ্টার ছিলো ঠিকই। কিন্তু যৌনতা বস্তু টি যে ঠিক কি, ঠিক কি করলে শুক্রাণু আর ডিম্বাণুর মিলন ঘটে সেটা শুভর কল্পনার অতীত। এত গুলো বছর ছেলেদের বোর্ডিং এ থেকে, টিচার আর ওয়ার্ডেন এর কড়া নজরদারির মধ্যে কাটিয়ে, শুভর যৌণ চেতনা বিন্দু মাত্র বিকশিত হয়নি। বোর্ডিং এ থাকার সময় এক উচু ক্লাসের ছেলের বিছানার তলা থেকে কি যেনো বই খুঁজে পেয়েছিল ওয়ার্ডেন। শুভ ঠিক জানেনা। কিন্তু সেই বই এর জন্যেই ছেলেটিকে বোর্ডিং থেকে তাড়িয়ে দেওয়া হয়েছিল। এরকম পরিস্থিতিতে একটা ছেলের যেমন তৈরি হওয়ার কথা, শুভ ঠিক তেমন তৈরি হয়েছে।
শুভ ভাবলো, মাসির বয়স কতই বা হবে। ছত্রিশ। ছত্রিশেও  কি মা হওয়া যায়? শুভ জানেনা। মা কে এসব ব্যাপারে জিজ্ঞাসা করতে ভয় পায় শুভ। এসব নাকি বড়দের কথা। তবে অনু মাসী মায়ের মত রাশভারী নয়। বেশ হাসি খুশি। মাসি বোর্ডিং এ যখন ফোন করতো তখন কত কথা হতো। এত বুছর দেখা না হলে কি হবে, মনের সব কথা অনু মাসীকে খুলে বলতে না পারলে পেটের ভাত হজম হত না শুভর। মাসির কাছে কোনো ভয় নেই। মাসীকে এই ব্যাপারে সময় মত জিজ্ঞাসা করে নেবে। এই ভেবে শুভ ঘুমানোর চেষ্টা করলো।


সকালে যখন ঘুম ভাঙলো তখন ঘড়িতে সাতটা বাজে। মেসো অনেক আগেই বেরিয়ে গেছে। শুভ বাইরে এসে দেখলো মাসী বাগানে ফুল তুলছে। শুভকে দেখেই অনু বললো -
  • -তুই উঠে গেছিস। দাঁড়া আমি এই পুজোর ফুল কটা তুলেই আসছি।
শুভ বারান্দায় দাঁড়িয়ে দাঁড়িয়ে বাগানের শোভা দেখতে লাগলো। অনু সদ্য স্নান করে লাল পেড়ে সাদা কাপড় পরে ডালি হাতে ফুল তুলছিলো। সদ্য স্নাত মাসীকে এই রূপে দেখে কোনো দেবীর মত মনে হলো শুভর। একটু পরে অনু ফুলের ডালি হাতে নিয়ে ফিরে এলো। বারান্দায় উঠেই একটা দৃশ্য দেখে একটু থমকে গেলো অনু। শুভ খালি গায়ে একটা গেঞ্জির হাফ প্যান্ট পরে দাঁড়িয়ে আছে। প্যান্ট এর সামনের কাপড় উচু হয়ে তাবুর সৃষ্টি করেছে। এই ব্যাপার টা শুভর কাছে একদম সাভাবিক। বাড়িতেও তো এভাবেই থাকে ও। অনু শুভর অগোচরে একটু মুচকি হাসলো। বললো -
  • -এই বাবু, তুই বাথরুমে যাসনি?
শুভ দুদিকে ঘাড় নাড়ল।
  • -এখনি যা। আমি পুজোটা সেরে নিই। তারপর দুজনে চা খাবো।
শুভ চলে গেলো। অনু প্রথমে হাসলেও পরে একটু চিন্তায় পড়ল। যে ছেলে এই ঘটনার গুরুত্ব এখনও বোঝে না, সে ছেলে কলেজে পড়তে চলছে। বন্ধু দের খিল্লির পাত্র হতে বেশি সময় লাগবে না এই ছেলের। কথাটা ভাবতেই আবার দিদি জামাইবাবু ওপর রাগ হলো অনুর। এত সাদাসিধা হয়ে বাঁচবে কি করে? যে কেউ খুব সহজে ওকে ব্যবহার করতে পারবে। মনের কোণে দুশ্চিন্তার মেঘ জমলো অনুর।


পুজো শেষ করে এসে অনু দেখলো শুভ ডাইনিং টেবিলে বসে খবরের কাগজ পড়ছে। অনু বললো -
  • -কি রে, ঘুম ঠিক মত হয়েছে তো?
শুভ হাসি মুখ করে বললো -
  • -হ্যা গো। বেশ ভালো ঘুমিয়েছি। এক ঘুম সকাল একদম।
অনু নিজের রুমে ঢুকতে ঢুকতে বললো -
  • -আমি কাপড়টা বদলে নিই দাঁড়া।
শুভ সম্মতি সূচক ঘাড় নেড়ে আবার খবরের কাগজে মনোনিবেশ করলো। অনু দরজাটা ভেজিয়ে দিয়ে ভেতরে ঢুকে গেলো।
কাগজে চোখ বোলাতে বোলাতে একটা খবরে শুভর চোখ আটকে গেলো। কলকাতায় ওদের পাড়ায় কাল নাকি দিন দুপুরে এক মহিলার গলার হার ছিনতাই হয়েছে। খবরটা দেখে শুভ বেশ উত্তেজিত হয়ে উঠলো। এরকম ঘটনা কলকাতায় ইদানিং প্রায় হচ্ছে। তবে ওদের পাড়ায় এই প্রথম। খবরটা মাসীকে জানাতেই হবে। শুভ তাড়াতাড়ি উঠে কাগজ হাতেই অনুর রুমের দরজা ঠিলে ঢুকে পড়ল। তারপর উত্তেজিত গলায় বললো -
  • -মাসী জানো আমাদের পাড়ায় কাল ছিনতাই হয়েছে।
অনু তখন কাপড় ছেড়ে একটা কালো রঙের সায়া পরে দু হাত পেছনে করে ব্রা এর হুক লাগাচ্ছিল। শুভ ঢুকতেই অনু একটু হকচকিয়ে গিয়ে সাভাবিক প্রতিক্রিয়ায় সামনে পরে থাকা নাইটি টা তুলে বুকের ওপর চেপে ধরলো। ফলে ব্রা এর হুক আর লাগানো হলো না। ফিতে দুটো দুদিকে খুলে রইলো। শুভ কিন্তু সাভাবিক ভাবেই ওর দেওয়া খবরে মাসির কি প্রতিক্রিয়া সেটা জানার জন্য অনুর দিকে তাকিয়ে রইলো। অনু একটু ধাতস্থ হয়ে বললো -
  • -উফফ বাবু তুই না। একটু বলে আসবি তো।
শুভ এরকম প্রতিক্রিয়া আশা করেনি। ও বুঝলো না এতে সমস্যার কি আছে। বাড়িতে মা ও তো এভাবেই কাপড় ছাড়ে। শুভ তো মায়ের ঘরে অনায়াসেই যাতায়াত করে। মা তো কিছু বলে না। ও বোকার মত দাড়িয়ে রইলো।

অনুর মায়া হলো শুভ কে দেখে। বোকা ছেলে টা বোঝেই না ও কি করেছে। অনু বুকের নাইটি টা বিছানায় রেখে আবার হাত দুটো পেছনে করে ব্রা এর হুক লাগিয়ে নিল। তারপর নাইটিটা তুলে মাথায় ওপর দিয়ে গলিয়ে পরে নিল। শুভ ওখানেই দাঁড়িয়ে ছিল। অনু ওর কাছে এগিয়ে এসে ওকে জড়িয়ে ধরলো। শুভ বুঝলো না হঠাৎ কি হলো। শুভও অনুকে জড়িয়ে ধরলো। অনু বললো -
  • -তুই কি করে কলেজে পড়বি রে শুভ।
শুভ এই সময় হঠাৎ এই কথার গুরুত্ব বুঝলো না। সে বললো -
  • -কেনো, কলেজে তো ভর্তি হলেই হলো। না পড়ার কি আছে।
অনু মৃদু হাসলো। তারপর শুভকে আলিঙ্গন মুক্ত করে ওর গাল দুটো ধরে কপালে একটা চুমু খেল। তারপর বললো -
  • -চল চা খাই।




চা নিয়ে এসে ডাইনিং টেবিলে বসলো দুজনে। অনু বলল -
  • -আজ বিকালে তোকে নিয়ে একটু আশপাশ টা ঘুরে আসব।
শুভ খুশি হয়ে বলল-
  • -আজ কি জঙ্গলে যাবে?-না। আজ আর জঙ্গলে যাব না। বাজারে আমার কিছু কেনার আছে। তুইও যাবি আমার সাথে।
ক্রমশ...


[+] 12 users Like Neelsomudra's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
৩৬ বছরের মহিলার চরম সেক্স থাকে। শুধু সুযোগ বুঝে শুভকে অনু মাসীকে ধরে গুদ মেরে দিতে হবে। বাড়িতে না পারলে জঙ্গলে গিয়েই চুদে দিক।
[+] 3 users Like fischer01's post
Like Reply
#3
[img=10x10]<a href=[/img][Image: 358573218_ns.jpg]

দ্বিতীয় পর্ব

একটু বেলা বাড়লে অনু রান্নার জোগাড় করতে লাগলো। শুভও হাতে হাতে মাসি কে সাহায্য করলো। শুভর বেশ ভালো লাগছে এভাবে নিরিবিলিতে এরকম পরিবেশে দুটো মানুষে রান্না করতে। অনেকটা যেন রান্নাবাটি খেলার মত।

দুপুরের খাওয়া হয়ে গেলে অনু বলল- বাবু, তুই এই ঘরেই শো। তোর মেসো তো এখন নেই। তাই একা একা ওই ঘরে থাকতে হবে না।

শুভও সেই মত মাসির ঘরে এসে শুয়ে পড়লো। একটু পর অনুও শুভর পাশে এসে শুল। তারপর গল্প করতে করতে দুজনেই ঘুমিয়ে পড়লো।
বিকালে শুভর ঘুম ভাঙল মাসির ডাকে। বাজারে যেতে  হবে। শুভ উঠে তাড়াতাড়ি তৈরি হয়ে নিল। অনু একটা হালকা সবুজ রঙের সুন্দর সুতির সাড়ি পরেছে। সঙ্গে গাঢ় সবুজ একটা ব্লাউজ। মেক আপ করেনা অনু। ফর্সা সুশ্রী মুখে কোনো মেক আপ এর প্রয়োজন পড়ে না। কপালে শুধু একটা ছোট লাল রঙের টিপ। চুল টা খোঁপা করে বাঁধা। মাথায় লাল সিঁদুর জ্বলজ্বল করছে। শুভ তৈরি হয়ে এসে অনুকে দেখে বললো - তোমায় কি সুন্দর লাগছে গো মাসী।
অনু খুশি হলো। হেসে বললো - তাই? 
-হুঁ। সকালে যখন ফুল তুলছিলে তখনও খুব সুন্দর লাগছিল।
সকালের কথা মনে পড়তেই অনুর আবার হাসি পেয়ে গেলো। হাসি চেপে অনু বললো - কি যে বলিস। তোর মাসী এখন বুড়ি হয়ে গেছে।
শুভ আপত্তি করে বললো - বললেই হলো। তুমি এখনও কত সুন্দর। বুড়ি হতে তোমার এখনও অনেক দেরি।
অনু শুভর নিষ্পাপ প্রশংসায় খুব আনন্দ পেল। এরকম করে কেউ তো বলেনা এখন আর। একটু মলিন হাসলো অনু। বললো - বেশ। হয়েছে। এবার চল। সন্ধের মধ্যেই ফিরে আসবো।


দুজনে সামনের রাস্তায় আসতেই পাশ থেকে একটা পুরুষ কণ্ঠ সোনা গেলো। “বৌদি কোথায় যাবে?”
অনু ঘুরে দেখলো তন্ময়। দুটো বাড়ি পরেই থাকে। কল্পনা কাকিমার ছেলে। ২৫-২৬ বছর বয়েস।
অনু বললো - বাজারে যাবো একটু। বোন পো এসেছে। ওকে নিয়েই একটু যাচ্ছি ঘুরতে।
তন্ময় শুভকে একবার দেখে নিয়ে, ও আচ্ছা আচ্ছা বলে হাঁটতে হাঁটতে অন্য দিকে চলে গেলো। এরপর দুজনে হাঁটতে হাঁটতে বাজারে এসে পৌঁছল। যেতে যেতে রাস্তায় অনু এদিক ওদিক টা একটু চিনিয়েও দিচ্ছিল শুভ কে। সূর্য দেব ধীরে ধীরে আজকের মত বিদায় নিতে শুরু করেছে। আকাশের কোলে লাল আলোর আভা বিকালটা কে রাঙিয়ে দিয়েছে। অনু এক এক করে যা যা কেনার ছিল দোকান থেকে সব কিনে নিল। তারপর শুভকে বললো - কিছু খাবি?
শুভর তেমন খিদে পায়নি। ও বললো - না গো। বাড়ি ফিরে কিছু খাবো। এখন খিদে নেই।
আর কিছুই করার ছিলো না। তাই দুজনে বাড়ি ফেরার পথ ধরলো। কিছুটা আসার পর একটা ওষুধ দোকানের ভেতর থেকে হঠাৎ একটা চেনা গলা ভেসে এলো। “অনুপমা।”
অনু ফিরে তাকালো। প্রবীর বাবু।
কোথায় এসেছিলে?
দোকান থেকে বেরিয়ে এসে ভদ্রলোক অনু আর শুভর সামনে এসে দাড়ালো। অনু হেসে বললো - এই একটু দোকানে এসেছিলাম। আপনি?
প্রবীর বাবু ওষুধ এর দোকানের দিকে দেখিয়ে বললো - এই যে। লাবনীর জন্যে ওষুধ নিতে এসেছি।
প্রবীর বাবুর মুখে একটু চাপা বেদনা ফুটে উঠলো। লাবনী বললো - কেনো দিদির কি হঠাৎ আবার কোনো সমস্যা হলো নাকি?
প্রবীর বাবু বললেন - না না। এটা তো ওর রেগুলার ওষুধ। শেষ হয়ে গিয়েছিল তাই আর কি।
শুভর দিকে তাকিয়ে প্রবীর বাবু মৃদু হেসে বললেন - বোন পো নাকি?
অনু উত্তর দিলো - হ্যাঁ। গত কালই এসেছে।
প্রবীর বাবু শুভর দিকে হ্যান্ডসেক এর জন্যে হাত বাড়িয়ে দিলেন। শুভও হাত বাড়িয়ে হ্যান্ডসেক করলো।
অনু শুভকে বললো - উনি আমাদের স্কুলের প্রিন্সিপাল প্রবীর বাবু।
শুভ প্রবীর বাবুর দিকে তাকিয়ে হাসলো। প্রবীর বাবু বললেন - ভালই হলো। আজ বোন পো কে নিয়েই চল আমাদের বাড়ি। দিন পনেরো তো হয়ে গেলো তোমার দিদির সাথে দেখা করে। তোমার দিদি ও বলছিলো তোমার কথা। আজ একবার দেখা করে আসবে চল।
অনু একটু ইতস্তত করে বললো - কিন্তু শুভ তো মাত্র কালই এলো। দুদিন পর নাহয় যেতাম।
প্রবীর বাবু আপত্তি শুনলেন না। বললেন -  তাতে কি। দুদিন আগেই নাহয় গেলে।
তারপর শুভর দিকে তাকিয়ে হেসে বললেন - কি শুভ বাবু তোমার আপত্তি নেই তো?
শুভ আর কি বলে। মাসী যা বলবে তাই। প্রবীর বাবু দোকানের টাকা মিটিয়ে ফিরে এলেন। অতঃপর প্রবীর বাবুর বাইক এর পেছনে দুজনে চেপে বসলো। শুভ মাঝে আর অনু পেছনে।


প্রবীর মিত্র র স্ত্রী লাবনী মিত্র 2 বছর হলো শয্যাগত। হাঁটা হাঁটি করতে পারেন না। সারাদিন বিছানায় কাটান। সকালে যতক্ষণ প্রবীর বাবু স্কুলে থাকেন ততক্ষন দেখাশোনা করার জন্যে একজন মেয়ে লাবনী দেবীর সঙ্গে থাকে। বাকি সময় টা প্রবীর বাবুই থাকেন স্ত্রীর সাথে। দুজনের লাভ ম্যারেজ। এখন প্রবীর বাবুর ৪৪ আর লাবনী দেবীর ৪২। তাও ভালোবাসা টুকু যেনো একই রকম রয়ে গেছে।


প্রবীর বাবুর বাইক যখন বাড়ির সামনে এসে  থামলো তখন প্রায় সন্ধ্যা নেমে এসেছে। প্রবীর বাবু শুভ আর অনু কে আপ্যায়ন করে ভেতরে নিয়ে গেলো। দোতলা পুরনো আমলের বিশাল বাড়ি। নিচের তলায় একটা ঘরে প্রবীর বাবুর বাবা মা থাকেন। খুবই বৃদ্ধ। বেশি ওঠা নামা করতে পারেন না বলে নিচেই থাকেন। অনু প্রত্যেক বারের মত ওনাদের ঘরে গিয়ে প্রণাম করে এলো। এবার সাথে এবার শুভও গেলো। ফিরে এসে তিনজনে দোতলায় উঠে গেলো। দোতলায় উঠেই শুভ দেখলো একটা ১৯ - ২০ বছর বয়েসী মেয়ে বারান্দার রেলিং এর ধরে বসে কানে হেডফোন লাগিয়ে গান শুনছে। ওদেরকে দেখেই কান থেকে হেডফোন খুনে নামিয়ে রাখলো। অনু বললো - ওমা, পম। কবে এলি?
পম হালকা হেসে বললো - আজই।
পম হলো প্রবীর আর লাবনীর একমাত্র মেয়ে। ভালো নাম অবশ্য পৃথা। বাড়ির সবাই পম বলে। পম কলকাতার এক কলেজে সেকেন্ড ইয়ারে পড়ে। ওখানেই পেইং গেস্ট থাকে। মাঝে মাঝে বাড়ি আসে। 
অনু শুভকে দেখিয়ে বললো -  এটা আমার বোন পো।
পম শুভর দিকে তাকিয়ে হেসে হাত নাড়ল। প্রত্যুত্তরে শুভ ও হাত নাড়লো।
অনু বললো - এ হলো পম দিদি।
শুভ পম কে দেখে একটু অবাক হলো। আসলে পম একটু টম বয় টাইপ এর। মাথার চুল ঘাড় অব্দি ছোট করে ছাঁটা ছিল। তার ওপর একটা গেঞ্জি আর হাফ প্যান্ট পরে বসে আছে। শুভর জীবনে নিজের আত্মীয় ছাড়া মহিলা সঙ্গ নেই। নিজের আত্মীয় বর্গের মধ্যেও এরকম কেও নেই। রাস্তা ঘাটে পম এর মত মেয়ে দেখেছে বটে, তবে এরকম ভাবে সামনা সামনি কখনোই না।
প্রবীর বাবু বললেন - চলো তোমার দিদির ঘরেই চলো। ওখানেই বসবে সবাই।
সবাই মিলে লাবনী দেবীর ঘরে এসে প্রবেশ করলো। লাবনী বিছানা তেই শুয়ে ছিল। শরীর একদম রুগ্ন। অনুকে দেখে খুশি হয়ে উঠলো। অনু লাবনীর বিছানার পাশে বসে বললো - আজ কেমন আছেন দিদি?
লাবনী মুখে একটু মলিন হাসি ফুটিয়ে বললো যেমন শেষ বার দেখে গিয়েছিলে। যেমন প্রত্যেক বার দেখে যাও। তেমনই।
অনু কিছু বলতে পারলো না। কি আর বলবে। প্রতিবার একই প্রশ্ন আর তার একই উত্তর। ডাক্টার বলেছে ঠিক হয়ে যাবার চান্স আছে। কিন্তু কবে হবে কেও জানেনা। লাবনী শুভকে দেখিয়ে বললো - ও কে?
-আমার বোন পো। কালই কলকাতা থেকে এসেছে। - অনু উত্তর দিলো।
-আমাদের পম টাও তো আজ এলো কলকাতা থেকে।
-হ্যাঁ দেখা হলো ওর সাথে।
প্রবীর বাবু বললেন - অনুপমা, এসেই যখন পড়েছ তখন একবার আমার স্টাডি তে চলো। অফিসের কটা কাজ আছে তোমায় দেখিয়ে নিতাম। বেশি সময় লাগবে না। শুভ ততক্ষন ওর কাকিমার সাথে কথা বলুক। আমি পম কে বলি চা করার জন্যে।
অনু একটু ইতস্তত করে বললো - পরের সপ্তাহে তো স্কুলে যাচ্ছি। তখন দেখলে হতো না?
প্রবীর বাবু বললেন -  না গো। দেরি হয়ে যাবে। আমি হয়তো কালই তোমার বাড়ি যেতাম। তুমি এসে পড়েছ যখন, তখন এখানেই সেরে নিই।
লাবনী বললো - তুমি যাও অনুপমা। আমি বরং শুভ বাবুর সাথে একটু গল্প করি।
লাবনীর মুখে এক টুকরো মলিন হাসি আবার ফুটে উঠলো। অনু আর কিছু বললো না। উঠে দাড়িয়ে শুভকে বললো - এখানে কাকিমার কাছে একটু বোস। আমি একটু পরেই ফিরে আসছি।
শুভ বাধ্য ছেলের মত লাবনীর পাশে এসে বসলো। অনু আর প্রবীর বাবু বেরিয়ে গেলেন ঘর থেকে। লাবনী শুভর সাথে গল্প শুরু করে দিলো। শুভ কিসে পড়ে, কলকাতার কোথায় থাকে, কি নিয়ে পড়তে চায় ইত্যাদি না প্রশ্ন লাবনী শুভকে করতে লাগলো। শুভও এক এক করে উত্তর দিয়ে যেতে লাগলো। মিনিট পাঁচেক অতিবাহিত হয়ে যাবার পর শুভ কথা টা বলেই ফেললো। - কাকিমা একটু বাথরুমে যেতে আমাকে।
আসলে অনেকক্ষণ থেকেই শুভর জোর টয়লেট পেয়েছে। কিন্তু লজ্জায় বলতে পারেনি। এবার আর সহ্য করতে না পেরে বলেই ফেললো। লাবনী ব্যস্ত হয়ে বললো - হ্যাঁ হ্যাঁ। যাও না। করিডোর এর একদম শেষেই বাথরুম।
শুভ উঠে পড়ল। তারপর দেরি না করে তাড়াতাড়ি বাথরুমের দিকে ছুট লাগলো। বাথরুম খুঁজে পেতে অসুবিধা হলো না। বাথরুম করে বেরিয়ে এসে একটা স্বস্তির নিশ্বাস ফেললো শুভ। একটু এদিক ওদিক মাথা ঘুরিয়ে কাওকে দেখতে পেলো না।  মাসী রা কোথায় আছে? ভাবলো শুভ। বাড়িটা ইংরেজি এল আকৃতির। যে করিডোর ধরে শুভ এসেছিল সেটার সমকোণে আরেকটা করিডোর চলে গেছে। শুভ করিডোর ধরে এগিয়ে গেলো। একদম শেষ ঘরটার সামনে এসে দাড়ালো। ভেতর থেকে চাপা কথা বার্তার আওয়াজ আসছে। দরজায় আলতো চাপ দিয়ে বুঝলো দরজা ভেতর থেকে বন্ধ। শুভ দরজায় কান রাখলো। ভেতরে ফ্যান চলছে। তাই কথা বার্তা স্পষ্ট বোঝা গেলো না। শুভ ভাবলো মাসীকে কি একবার ডাকবে? কি করবে বুঝতে না পেরে কিছুক্ষন ওভাবেই দাড়িয়ে থাকলো। 
হঠাৎ পিঠে যেনো কার হাতের ছোঁয়া অনুভব করলো শুভ। মুখ ঘুরিয়ে দেখলো পম দাড়িয়ে আছে। শুভ ঘুরতেই পম নিজের ঠোঁটের ওপর আঙ্গুল দিয়ে চুপ থাকার ইশারা করলো। তারপর হাত দিয়ে ওর পেছনে যেতে ইশারা করলো। শুভ বেশ অবাক হলো। হঠাৎ এতো গোপনীয়তার কি হলো ও বুঝতে পারলো না। কয়েক মুহূর্ত দাড়িয়ে থাকলো বোকার মত। পম পাশের রুমে ঢোকার মুখে দাঁড়িয়ে আবার ইশারা করলো। শুভ এবার আস্তে আস্তে এগিয়ে গেলো পম এর পেছনে পেছনে। শুভ ঘরে ঢুকতেই পম ওর কাছে এসে চুপি চুপি বললো - চোদাচুদি দেখেছিস কখনো?
পম এর ঠোঁটের কোণে একটা দুষ্টু হাসি খেলে গেলো। কিন্তু ওর ঐ কথার যে কি অর্থ সেটা শুভ বুঝতে পারলো না। ও বোকার মত প্রশ্ন করলো - মানে? সেটা আবার কি?
এবার পম এর অবাক হওয়ার পালা। বিস্মিত স্বরে পম বললো - এত বড় ছেলে। তুই চোদাচুদি মানেই জানিস না? সেক্স মনে জানিস?
শুভ মাথা নাড়ল। বললো - হ্যাঁ। সেক্স মানে জেন্ডার। মেল আর ফিমেল।
পম কিছুক্ষন হা করে শুভর মুখের দিকে তাকিয়ে রইলো। কি বলবে বুঝে পেলো না। তারপর একটু ধাতস্ত হয়ে সামনে একটা ছোট দরজার দিকে ইশারা করলো। বললো - ওটার সামনে যা।
শুভ এগিয়ে গেলো। পম এগিয়ে এসে পুরনো দরজার কাঠের একটা ছোট ফাঁকের ওপর আঙ্গুল দিয়ে দেখিয়ে বললো - এটার ওপর চোখ রাখ।
যে রুম টা প্রবীর বাবু স্টাডি রুম হিসাবে ব্যবহার করেন সেটা আর তার পাশের রুম এর মাঝে একটা ছোট দরজা আছে। আগেকার দিনের অনেক বাড়িতেই এরকম দরজা থাকতো। যদিও এই দরজা টা স্টাডি রুমের দিক থেকে বন্ধ করা। সেটার ওপরেই শুভ চোখ রাখলো। চোখ রাখতেই ভেতরের যে দৃশ্য শুভর সামনে ফুটে উঠলো তার যে কি ব্যাখ্যা হয়ে পারে শুভ কিছু বুঝলো না। তবে এরকম অভূতপূর্ব ঘটনা প্রত্যক্ষ করে শুভ আড়ষ্ঠ হয়ে গেলো। ও দেখল ঘরের মাঝে টেবিল এর ওপর মাসী উপুড় হয়ে শুয়ে আছে। পা দুটো মাটিতে। মাসির শাড়ি সায়া সমেত কোমরের ওপরে গুটিয়ে রাখা। হাঁটুর কাছে কালো পান্টি টা আটকে আছে। মাসির পেছনে দাড়িয়ে আছে প্রবীর বাবু। ওনার প্যান্টও জাঙ্গিয়া সমেত পায়ের কাছে লুটিয়ে পড়ে আছে। প্রবীর বাবু পেছনে দাড়িয়ে দুহাত দিয়ে মাসির কোমর ধরে নিজের কোমর এর সামনের দিকটা লাগিয়ে একটা অদ্ভুত ছন্দে দোলাচ্ছে। শুভ নগ্ন নারী শরীর এর আগে দেখেনি। মাসির নগ্ন পাছার মাঝে প্রবীর বাবুর পেচ্ছাপ করার অঙ্গ টা বার বার বেরিয়ে আবার ঢুকে যাচ্ছে। শুভ যেখান  থেকে দেখছিল সেখান থেকে ওর মাসী দের পাশাপাশি দেখতে পাচ্ছিল। অনু মুখ টাও শুভর দিকেই ঘুরিয়ে রেখেছিল। শুভ দেখলো মাসী চোখ বন্ধ করে মুখ টা খুলে একটা অদ্ভুত ভঙ্গিমা করছে। প্রবীর বাবুর কোমরের তালে তালে মাসির নগ্ন পাছা দুলে দুলে উঠছে। একটু পরেই আবার শুভর কাঁধের ওপর হাতের ছোঁয়া পড়ল। শুভ ঘুরে দাড়ালো। পম বললো -  কি দেখলি?
শুভ কি দেখলো সে নিজেও জানে না। বোকার মত বললো - কি করছে ওরা?
পম এবার একটু রাগ দেখিয়ে বললো - তুই কি আমার সাথে মজা করছিস? নাকি তুই সত্যি সত্যিই কেলানে?
শুভর খারাপ লাগলো পম এর এই কথা শুনে। কিছু না বলে শুভ মাথা নিচু করে নিল। পম এর এবার মায়া হলো। ওর বিশ্বাস হলো যে শুভ সত্যি কথা বলছে। তাই আর বিশেষ কিছু বললো না। মনে মনে শুভকে নিয়ে একটা কৌতূহল তৈরি হলো পম এর। কিভাবে এই বয়সের একটা ছেলে এতটা গোবেচারা হতে পারে। ও বললো - কতদিন থাকবি মাসির বাড়িতে? দিন পনেরো। শুভ উত্তর দিল।
পম বলল- আমি আরো ২ দিন আছি। আমার সাথে ঘুরবি? আমার স্কুটি আছে। একটা ভালো জায়গা নিয়ে যাবো। শুভ কি বলবে বুঝতে পারলো না। এখনও তো সেভাবে পরিচয়ই হলো না। যদিও হলো সেটা এরকম একটা পরিস্থিতিতে। হঠাৎ করে এরকম একজন অচেনা কারো সাথে ঘুরতে যাওয়া যায় নাকি। শুভ বললো - আমি মাসীকে জিজ্ঞাসা করে বলবো তোমাকে।
পম একটু হেসে বললো - আণ্টি কে আমি ম্যানেজ করে নেব। এখন চল এখান থেকে। একটু পরেই বাপি আর আণ্টি বেরিয়ে আসবে।
ঘর থেকে বেরিয়ে পম রান্না ঘরের দিকে যাওয়ার জন্যে পা বাড়ালো। শুভকে বললো - তুইও আই আমার সাথে। চা নিয়ে একসাথেই যাবো। মাকে গিয়ে বলবো তোকে আমাদের ছাদ দেখাতে নিয়ে গেছিলাম। তাই দেরি হলো।
শুভ এটা বুঝলো যে একটু আগের ঘটনা কাকিমার কাছে বলার মত নয়। তাই পম এর পরিকল্পনার শরিক হতেই হলো। পম রান্না ঘরের দিকে যেতে যেতে বলল - শোন। আজ যা দেখলি, সেটা তোর মাসীকে একদম বলবি না। কাল তো আমরা বেরোব। তখন তোকে সব বুঝিয়ে বলবো। ওকে।
শুভ বাধ্য ছেলের মত সম্মতি জানালো। এই কয়েক মিনিটে শুভর সাথে যা যা হলো তা বিশ্লেষণ করার মতো মানসিক গঠন শুভর হয়নি। তাই মাথা ঠিক মত কাজ করছে না ওর। পম এখন যা বলবে তাতে চুপ করে সম্মতি জানানোই সমীচীন মনে হলো শুভর। পম রান্না ঘরে ঢুকে চা বসাতে লাগলো। আর শুভ বোকার মত ওর পাশে দাড়িয়ে রইলো।
পম ছোট থেকেই একটু ডানপিটে স্বভাবের। একটু স্পষ্ট বক্তা, বলে ওর বন্ধু ও খুব কম। কলেজে ওর অন্তরঙ্গ বন্ধু কেউই নেই। সবাই প্রয়োজনের বন্ধু। প্রবীর বাবুর মেয়ের খুব সখ ছিল। পম হওয়ার পর তিনি খুবই খুশি হয়েছিলেন। কিন্তু পম যত বড় হতে লাগল ততো ওর এই টম বয় আদব কায়দা ফুটে উঠতে লাগলো। মেয়ে দের মত করে পোশাক পরা, বড়ো চুল রাখা এসব ওর একদম পছন্দ না। তাই ধীরে ধীরে প্রবীর বাবুর সাথে পম এর যেনো একটা মানসিক দূরত্ব তৈরি হয়ে গিয়েছিল ছোট থেকেই। দাদু ঠাম্মা ওকে ভালোবাসে। আর ভালোবাসে মা। লাবনী দেবীই পম এর একমাত্র বন্ধু। তার এরকম পরিস্থিতি হওয়ার পর থেকে পম যেনো আরো একা হয়ে পড়েছে। শাসন করার মতো কেও নেই। তাই বয়স বাড়ার সাথে সাথে পম আরো বেপরোয়া হয়ে উঠেছে। নিজের যা ইচ্ছা হয় সেটাই করে। প্রবীর বাবু যে পম কে ভালোবাসেন না তা নয়। তবে পম যথেষ্ট বড় হয়েছে তার আর অনুপমার এই গোপন অভিসারের কথা বোঝার জন্য। তাই হয়তো মেয়ের কাছে তিনি আরো বেশি করে সাভাবিক হতে পারেন না।


মিনিট দশেক পরে যখন পম আর শুভ লাবনী দেবীর ঘরে চা নিয়ে গেলো তখন দেখলো অনু আর প্রবীর বাবু আগে থেকেই উপস্থিত। ওদের দেখে অনু বললো - কোথায় ছিলি তোরা?
শুভ কিছু বলার আগেই পম বললো - শুভ কে দেখলাম বাথরুমের সামনে দাড়িয়েছিল। আমি বললাম চল তোকে আমাদের ছাদ দেখিয়ে আনি। তারপর আমরা ছাদে কিছুক্ষন থেকে চা বানিয়ে নিয়ে এলাম।
প্রবীর বাবু মুখে একটা হাসি এনে বললেন - বাঃ, দিদির সাথে এরমধ্যেই বন্ধুত্ব হয়ে গেছে দেখছি। খুব ভালো।
পম চা এর ট্রে সামনের টি টেবিলের ওপর নামিয়ে রেখে অনুর দিকে হাসি হাসি মুখ নিয়ে এগিয়ে গেলো। তারপর অনুর কাঁধ দুটো ধরে বললো - আণ্টি তুমি যদি পারমিশন দাও তাহলে শুভকে আমি স্কুটি তে করে গ্রাম আর জঙ্গল একটু ঘুরিয়ে দেখাতে পারি।
অনু একটু অবাক হলো। বললো - বাবা। এত তাড়াতাড়ি তোদের এত বন্ধুত্ব হয়ে গেলো?
প্রবীর বাবু পাশ থেকে বললেন - সেতো খুব ভালো কথা। তুই যে কদিন আছিস শুভকে একটু ঘুরিয়ে দেখা চারপাশ। অনুপমার সাথে আর হেঁটে হেঁটে কত ঘুরবে।
অনু বললো - বেশ তাই হোক। তবে বেশি দূরে কোথাও যাবিনা কিন্তু।
পম হেসে বললো - না গো। তুমি একদম চিন্তা করোনা। তোমার বোন পো কে একদম সহি সালামত বাড়ি পৌঁছে দেব।
এরপর আরো কিছুক্ষন সবাই কথা বার্তা বলতে লাগলো। তবে শুভ একদম চুপ চাপ। ও শুধু আড়চোখে ওর মাসী কে লক্ষ করছে। এই কয়েক মিনিটে মাসী যেনো একটু অন্য মানুষ হয়ে উঠেছে শুভর কাছে। বার বার ওর মনের পর্দায় ভেসে উঠছে অনুর নগ্ন পাছার ছবি। কিন্তু এই ব্যাপারে ও মাসীকে কিছু জিজ্ঞাসাও করতে পারবে না। মনের মধ্যে কেমন একটা চাপা অস্বস্তি নিয়ে বসে রইলো শুভ। ও এমনিতেই একটু শান্ত শিষ্ট স্বভাবের। তাই আলাদা করে ওর মধ্যে কোনো পরিবর্তন অনু লক্ষ করলো না।
সন্ধ্যে সাতটা নাগাদ প্রবীর বাবু বাইকে করে অনু আর শুভকে ওদের বাড়িতে নামিয়ে দিয়ে গেলো। যাওয়ার আগে প্রবীর বাবু প্রশ্ন করেছিলো - দিদির সাথে আবার কবে দেখা করতে যাবে?
অনু মৃদু স্বরে বলেছিল - দেখি।
অনুপমার মনে একটা চাপা অস্বস্তি হচ্ছিল। যদিও অনু জানে যে ওর আর প্রবীর বাবুর অনুপস্থিতির কারণ শুভর পক্ষে বোঝা সম্ভব না। কিন্তু পম। এর আগেও দুবার পম বাড়ি থাকার থাকার সময় প্রবীর বাবুর স্টাডি তে ঢুকেছে অনু। এই নিয়ে তৃতীয় বার। পম যে সব বোঝে সেটা অনু ঠিকই জানে। তাই এই অস্বস্তি। সব বুঝেও সবাই কেমন সামনে নাটক করে। লাবনীর কথা ভাবলে কষ্ট হয় অনুর। এর আগের দুবার প্রবীর বাবু কে অনু বলেছে পম থাকলে যেনো ওকে বাড়িতে না ডাকে। কিন্তু প্রবীর বাবু শোনেনি। আজও যাওয়ার কোনো প্ল্যান থাকেনি। অন্তত যতদিন শুভ আছে ততদিন প্রবীর বাবুর বাড়ি যাবেনা বলেই ঠিক করেছিলো ও। কিন্তু মুখের ওপর না বলে দিতেও পারেনি অনু।
শুভর মনে এখনও কেমন একটা উথাল পাতাল চলছে। শরীর মনে কেমন একটা অনুভুতি। শুধু বার বার ওই দৃশ্যগুলো ওর চিন্তা ভাবনা নাড়িয়ে দিয়ে যাচ্ছে। ওদের ওই ভাবে দেখার সময় শুভর শরীরে কেমন একটা অচেনা অনুভুতি হচ্ছিল। যেটা আগে কখনো হয়নি। নিশ্বাস নিতে কষ্ট হচ্ছিল। হার্টবিট বেড়ে গিয়েছিল। জাঙ্গিয়ার ভেতর লিঙ্গে একটা চাপ অনুভূত হচ্ছিল। কিন্তু মাসী কে এসব ব্যাপারে কিছু জিজ্ঞাসাও করতে পারবে না।
শুভ পোশাক ছেড়ে একটা হাফ প্যান্ট পরে বাইরে এলো। ডাইনিং টা অন্ধকার। মাসির রুমে লাইট জ্বলছে। দরজা টা ভেজানো। শুভর মনে একটা কৌতূহল ডানা বাঁধলো। দরজার ওই এক চিলতে ফাঁকে চোখ রাখলে যেনো অন্য কোনো দুনিয়ায় প্রবেশ করা যায়। একদম অজানা একটা দুনিয়া। শুভ দরজার ফাঁকে চোখ রাখলো। অনু তখন কাপড় খুলে নামিয়ে রাখছে বিছানার ওপর। হয়তো দরজা বন্ধ করার অভ্যাস নেই বলে বা হয়তো শুভর ইনোসেন্স এর ওপর আস্থা আছে বলেই দরজায় ছিটকিনি লাগায়নি অনু। সায়ার দড়িটা টান মেরে খুলে দিতেই ওটা পায়ের নিচে লুটিয়ে পড়লো। শুভ নিজের মা কে যদিও এতটা খোলা মেলা ভাবে কাপড় ছাড়তে দেখেনি কখনও। তাও এই কাপড় ছাড়া ব্যাপার টা নিয়ে শুভর মনে কোনো রকম অনুভুতিই আজ পর্যন্ত ছিল না। এমনকি আজ সকালেও মাসী কে ওই ভাবে দেখে ওর মনে কোনো অনুভূতি হয়নি। কিন্তু আজ সন্ধ্যা বেলার ওই কয়েক মিনিট শুভর এতদিনের নিরীহ গোবেচারা জীবনের যেনো পরিসমাপ্তি ঘটিয়েছে। এখন মাসীকে কালো ব্রা আর প্যান্টিতে দেখে শুভর যেনো তখনকার সেই অনুভূতিটা শুরু হলো।
অনু রোগা নয়। খুব সাস্থবতী ও নয়। তবে শরীরে মেদ আছে অল্প। মেদের জন্যেই নাভির নিচে তলপেটের ওপরটা সামান্য ভারি হয়ে পড়েছে। বুক আর পাছা বেশ ভারী হয়েছে বয়স বাড়ার সাথে সাথে।
অনু পেছনে একটা হাত দিয়ে ব্রা এর হুকটা খুলে ফেললো। তারপর স্তন জোড়াকে মুক্ত করে ব্রা টা বিছানার ওপর ফেলে দিলো। অনু দরজার দিকে পেছন ফিরে দাঁড়িয়েছিল। তাই পেছন থেকে ডান স্তনের কিছুটা শুভর দৃষ্টিগোচর হলো। শুভ অনুভব করলো ওর প্যান্ট এর ভেতরে লিঙ্গ টা শক্ত হয়ে উঠেছে এরই মধ্যে। এতদিন এটা শুধু সকালে, অথবা কখনো কখনো পেচ্ছাপ পেলে শক্ত হতো। কিন্তু এখন লিঙ্গের এই পরিবর্তনের কারণ ও বুঝতে পারলো না। তবে কেমন একটা অজানা নিষিদ্ধ অনুভুতি ওর শরীর মনকে আচ্ছন্ন করে ফেললো।
কয়েক মুহূর্ত পর যখন অনু নাইটিটা মাথা গলিয়ে পরে ফেললো তখন যেনো শুভর সম্বিত ফিরে এলো। ও তৎক্ষণাৎ চোখ সরিয়ে বাথরুমের দিকে পা বাড়ালো।
দুপুরের তরকারি ছিলই। শুধু কয়েকটা রুটি বানিয়ে নিতে হবে। শুভ অনুর পাশে বসে ওর রুটি করা দেখতে লাগলো। অনু ওকে দেখে হঠাৎ বললো -  পম দিদির সাথে তখন ছাদে গিয়ে কি করছিলি?
শুভ একটু ঘাবড়ে গেলো। মিথ্যা কথা বলা ওর স্বভাবে নেই। কিন্তু আজ বলতেই হবে। একটু ভেবে শুভ বললো - তেমন কিছু না। আমাকে যেতে বললো, আমিও চলে গেলাম।
অনু এই ব্যাপারটাই একটু যেনো মনে মনে খুশিই হয়েছে। শুভর একটু মেয়েদের সাথে এবার মেশা দরকার। বললো - ঠিকই হয়েছে। মেয়ে দের সাথে তো কোনোদিন মিশলি না। মেয়ে বন্ধুও নেই তোর। কলেজে গেলে দেখবি কত মেয়ে বন্ধু হবে। তার আগে ওর সাথে ঘুরে একটু স্বাভাবিক হয়ে নে। নাহলে দেখবি কলেজে সবাই কেমন পেছনে লাগবে।
অনুর কথায় শুভ একটু লজ্জা পেলো। বললো - তুমি ও তো মেয়ে। আর তুমি আমার বন্ধু। এত বছর তো সব কিছু তোমার সাথেই শেয়ার করেছি।
অনু হেসে বললো - তা ঠিক। তবে এবার একটা গার্লফ্রেন্ড এর দরকার আছে তো।
শুভ আরো লজ্জা পেয়ে গেল। কিছুক্ষন মুখ নিচু করে বসে রইল। গার্লফ্রেন্ড এর কনসেপ্ট টা শুভ জানে। রাস্তা ঘাটে, পার্কে, মলে, বা সিনেমা হলে অনেক ছেলে মেয়ে কে জোড়ায় জোড়ায় দেখেছে সে।
অনু বললো - কি রে বাবু, লজ্জা পেলি?
শুভ হাসলো। একটু চুপ করে থেকে বলল - আচ্ছা মাসী তোমার কোনো বয়ফ্রেন্ড ছিল?
অনু হাসলো। বললো - ছিল তো।  তোর মেসো।


ক্রমশ...
Like Reply
#4
Just awesome, লেখার হাত খুবই আকর্ষনীয়, পড়ে খুব ভালো লাগলো, এর পরের অংশ পড়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষায় রইলাম।
[+] 1 user Likes pradip lahiri's post
Like Reply
#5
(09-06-2023, 07:12 AM)pradip lahiri Wrote: Just awesome,  লেখার হাত খুবই আকর্ষনীয়, পড়ে খুব ভালো লাগলো, এর পরের অংশ পড়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষায় রইলাম।

অনেক ধন্যবাদ। পাঠকের ভালো লাগলে লেখার আগ্রহ বেড়ে যায়। খুব তাড়াতাড়ি পরের পর্ব গুলো আসবে।
Like Reply
#6
আপনার লেখার হাত খুব ভালো ...আর কাহিনী টাও আমার কাছে দারুন লেগেছে ....তাই পরবর্তী আপডেট এর জন্য বেশি অপেক্ষা না করালেই খুশি হব।।।।।

গল্পে একটা বিষয় unexpected ছিল সেটা হলো অনু পরকীয়ায় লিপ্ত আছে।মনে করেছিলাম প্রথম শুভর সাথে ঘটনাটা ঘটবে।!!!
যাইহোক আপনার মত লিখতে থাকেন । প্রতিদিন আপডেট দিলে সব থেকে বেশী খুশী হবো।

Like & Repu Added
—͟͟͞͞?⁀➷ᏁᎪᎥm_Ꮓ ᭄✭✭
"The End Is The Beginning And The Beginning Is The End."
Like Reply
#7
সুন্দর শুরু করেছেন। আশা করি গল্পটা চালিয়ে যাবেন।
Like Reply
#8
[Image: 358704334_ns.jpg]

তৃতীয় পর্ব


রাতের খাওয়া হয়ে গেলে একটু পরেই দুজনে শুয়ে পড়লো। দুপুরে আজও ঘুমিয়েছে শুভ তাই আজও তাড়াতাড়ি ঘুম এলো না। শুভর মনের পর্দায় মাসির ফর্সা শরীরটা আবার ভেসে উঠতে লাগলো। মাসী দুপুরেও পাশে শুয়েছিল। তবে দুপুরের মাসী আর এখনকার মাসির মধ্যে যেনো বিস্তর ফারাক। দুটো যেনো সম্পূর্ণ আলাদা মানুষ। অনু আজ আর বেশিক্ষন শুভর সাথে গল্প করতে পারলো না। একটু পরেই ঘুমিয়ে পড়ল। ঘরে একটা সবুজ নাইট বাল্ব জ্বলছে। সেই আলোতে শুভ মাসির দিকে তাকিয়ে রইলো। আধো অন্ধকারে মধ্যেও অদ্ভুত ভালো লাগছে মাসীকে এই ভাবে দেখতে। একটু পর অনু ঘুমের ঘোরে শুভর দিকে পেছন ফিরে শুলো। পা দুটোকে সামনে দিকে গুটিয়ে রাখার ফলে অনুর ভারী নিতম্ব একটা তানপুরার মত আকার ধারণ করলো। শুভ সেই দিকে একদৃষ্টে তাকিয়ে দেখতে লাগলো। মনে একটা ভালো লাগার অনুভূতি। এই ভাবেই একটা সময় পর ধীরে ধীরে শুভর চোখেও ঘুম নেমে এলো।


পরদিন সকালে ঘুম ভেংগে দেখলো আটটা বেজে গেছে। তাড়াতাড়ি উঠে বাথরুমে যাওয়ার সময় শুভ দেখলো মাসী পুজো করছে। কালকের সেই লাল পাড় সাদা সাড়ি। এক মুহুর্ত থমকে দাঁড়ালো শুভ। অনু দরজার দিকে পেছন ফিরে পুজো করছিল তাই শুভকে দেখতে পেলো না। সুন্দর লাগছে মাসী কে। তবে কালকের সৌন্দর্য আর আজকের মধ্যে একটা বদল এসেছে। বেশিক্ষন দাড়ালো না শুভ। ধীর পায়ে বাথরুমে ঢুকে গেলো। বাথরুম থেকে যখন বেরোলো তখন দেখলো মাসী ঠাকুর ঘরে নেই। মাসির ঘরের দরজা ভেজানো আগের দিনের মতো। শুভ বুঝলো মাসী কাপড় বদলাচ্ছে। খুব ইচ্ছা হলো মাসীকে আবার দেখার। শুভর বাথরুম থেকে বেরোনোর শব্দ অনু শুনতে পায়নি। অনু তখন শুধু সায়া পরে আয়নার সামনে দাড়িয়ে সারা শরীরে লোশন মাখছিলো। শুভ আগের দিনের মতোই হঠাৎ দরজা খুলে ঢুকে পড়ল। যেনো জানতো না মাসী ভেতরে আছে এমন একটা ভাব করে। অনু তখন দুহাত দিয়ে স্তন দুটো মালিশ করে করে লোশন টা মাখছিল। শুভ ঢুকতেই চমকে ডান হাতটা আড়াআড়ি ভাবে স্তন জোড়া ঢাকা দিলো। শুভ ঢুকেই মাসির দিকে তাকিয়ে দেরিয়ে রইলো। অনু বললো - উফফ বাবু। তুই আজও না বলে ঢুকে পড়লি।
শুভ একটু কাচু মাচু মুখ করে বললো - সরি মাসী। আমি জানতাম না তুমি ভেতরে আছো। আমি চলে যাচ্ছি।
অনু ভাবলো সত্যিই তো। আজ তো আর শুভ কে বলে আসেনি। ওর তো না জানাই স্বাভাবিক। অনু বললো - না থাক। যেতে হবে না।
অনু ভাবলো শুভর মত একটা ইনোসেন্ট ছেলের কাছে অত লজ্জা পেয়ে লাভ নেই। কি আর হবে ওকে এভাবে দেখলে। বয়স তো কম হলো না। এখনও যুবতী বয়সের লজ্জা রেখে কি লাভ। অনু ওই ভাবেই বিছানার কাছে গিয়ে নাইটি টা তুলে নিলো। তারপর শুভর দিকে পেছন ফিরে সেটা পরে নিল। শুভ দেখলো। মাসির ঘাড় থেকে একটা রেখা সোজা কোমরের কাছে নেমে গভীর খাঁজের সৃষ্টি করেছে।


সকাল সাড়ে নটা নাগাদ বাইরে রাস্তায় একটা স্কুটি এসে থামলো। পম গেট খুলে ভেতরে এসে ডাক দিল - আণ্টি ……
শুভ আর অনু সবে সকালের টিফিন সেরে বসেছে। পম এর গলা শুনে অনু শুভকে বললো - দেখ তোর দিদি সকাল সকাল এসে পড়েছে। তুই যা রেডি হয়ে নে।


পম এর স্কুটির পেছনে শুভ আড়ষ্ঠ হয়ে বসে আছে। স্কুটি চলেছে গ্রাম ছড়িয়ে পাকা রাস্তা ধরে জঙ্গলের দিকে। পম একটা হাফ টি শার্ট পড়েছে গোলাপী রঙের। আর নিচে ধূসর রঙের কটন জিন্স। কোনো অচেনা মেয়ের সাথে এতটা ঘনিষ্ঠ শুভ কখনো হয়নি। বাবার গাড়ির পেছনে যখন বসে তখন বাবার কাঁধে হাত রাখে। কিন্তু পম এর কাঁধে হাত রাখতে খুব অস্বস্তি হচ্ছিল শুভর। ও পম এর থেকে কিছুটা দূরত্ব রেখে হাত দুটো বুকের কাছে গুটিয়ে বসে রইলো। পম ব্যাপার টা বুঝতে পেরেছে। ওর খুব মজা লাগলো শুভর এই জড়তা দেখে।
বেরোনোর আগে অনু বলেছে যেনো জঙ্গলের দিকে না যায় ওরা। গেলেও যেনো ভেতরে না ঢোকে। পম জঙ্গলের দিকে গেলো না। জঙ্গলের পাশ দিয়েই একটা ছোট ক্যানাল চলে গেছে উত্তর থেকে দক্ষিণে। পাকা রাস্তা থেকে নেমে সেই ক্যানালের পাশের মাটির রাস্তা ধরেই পম এর স্কুটি এগিয়ে চলেছে। কিছুদূর আসার পর একটা জায়গায় এসে পম থামলো। শুভ দেখলো জায়গাটা বেশ মনোরম। ক্যানালের ওপর একটা বাঁশের পোল। পোলের ওই পাশে একটা বড় অশ্বত্থ গাছ অনেকটা জায়গা জুড়ে ছায়া প্রদান করেছে। একটু দুর থেকেই জঙ্গল শুরু হয়েছে।
দুজনে নামলো স্কুটি থেকে। পম বললো - এটা আমার অনেক গুলো প্রিয় জায়গার মধ্যে একটা। বেশ না জায়গা টা?
শুভরও দারুন লেগেছে জায়গা টা। ও বললো - হ্যাঁ। সত্যি সুন্দর জায়গা।
এখানে লোকজন খুব একটা আসেনা। কদাচিৎ কেও কেও জঙ্গল থেকে শুকনো ডালপালা, বা পাতা কুড়ানোর জন্য আসে। পম বললো - চল পোল টা পেরিয়ে ওদিকে অশ্বত্থ গাছটার নিচে বসি।
শুভ ভীতু ভীতু মুখ করে বললো - বাঁশের পোল। ভেঙে পড়বে নাতো?
পম শুভর কথা শুনে হেসে উঠলো। পোলের ওপর উঠে বললো - তুই তো খুব ভীতু। আই আমার হাত ধর।
পম হাত বাড়িয়ে দিল শুভর দিকে। শুভ একটু ইতস্তত করে হাত রাখলো পম এর হাতে। পম নরম হাতে হাত রাখতেই শুভর মনে একটা ভালো লাগার অনুভূতি খেলে গেলো। এই নতুন অভিজ্ঞতা শুভর বেশ ভালো লাগছে। পম এর হাত ধরে শুভ ধীরে ধীরে পোল টা পার করলো। অশ্বত্থ গাছের নিচে মোটা গুঁড়ি আর শেকড় মিলে বেশ একটা বসার জায়গা তৈরি হয়েছে। দুজনে এসে বসলো সেটার ওপর। শুভ এখনও আড়ষ্ঠ হয়েই বসে আছে। পম শুভর কাছে ঘেঁষে বসলো। শুভ আরো গুটিয়ে গেল। পম খিলখিলিয়ে হেসে উঠলো। বললো - রিলাক্স। এত লজ্জা কিসের।
শুভ কিছু না বলে হাসলো। তারপর কয়েক মুহুর্ত দুজনেই চুপ করে বসে রইল। পম আবার বললো - তুই এত ক্যাবলা কেনো রে? তোর বয়সের ছেলেরা কত কত গার্লফ্রেন্ড নিয়ে ঘরে জানিস? কালকে বাপি আর আন্টির সেক্স দেখেও যে তুই ওই রকম রিয়াকশন দিবি ভাবতে পারিনি।
কালকের কথা বলতেই শুভর আবার সব মনে পরে গেলো। ও ধীরে ধীরে পমকে প্রশ্ন করলো - কালকের ব্যাপার টা কি হলো আমাকে একটু বুঝিয়ে বলবে?
পম বললো - তোর কি সেক্স এর ব্যাপারে কোনো ধারণাই নেই?
শুভ একটু চুপ করে কি ভাবলো। তারপর বললো - স্কুলে পড়ার সময় বায়োলজি ক্লাসে রিপ্রডাকশন চ্যাপ্টারে একটু পড়েছিলাম। আমার কিছু বন্ধু দেখতাম ওই সময় খুব হাসাহাসি করত। ওদের একদিন জিজ্ঞাসা করতে বললো, বড়রা নাকি ল্যাংটো হয়ে কি যেনো করে। যার ফলে স্পার্ম আর ওভাম মিলে বাচ্চা তৈরি হয়। কিন্তু পুরো ব্যাপারটা আমার কাছে কোনোদিনই পরিষ্কার হয়নি। কাল যখন মাসী আর তোমার বাবাকে ওই ভাবে দেখলাম তখন বন্ধুদের কথা গুলো মনে পড়েছিল। কিন্তু আমি এটা বুঝতে পারছিলাম না যে প্রবীর কাকু, আর মাসী কেনো ওটা করছিল। ওরা কি বাচ্চা তৈরি করবে? কিন্তু কেনো? বাচ্চা তো বাবা আর মা তৈরি করে।


পম কিছুক্ষন শুভর মুখের দিকে একদৃষ্টে তাকিয়ে রইলো। তারপর বললো - তুই কত ইনোসেন্ট রে।
কিছুক্ষন আবার চুপ করে থেকে পম বললো - গুদ্ দেখেছিস কখনো?
শুভ অবাক হয়ে তাকালো পম এর দিকে। বললো - নাতো। সেটা কি?
পম বললো - তোর যেমন ধন আছে, যেত দিয়ে তুই হিসু করিস। সেরকম মেয়ে দেরও হিসু করার জায়গা আছে। সেটাকেই গুদ বলে। যদিও তুই ঐগুলোকে পেনিস এর ভ্যাজাইনা বলে জানিস হয়তো।
শুভ বললো -  হ্যাঁ হ্যাঁ। এই নাম গুলো জানি। বায়োলজি তে পড়েছি।
হুম। ওই গুলোকেই গোদা বাংলায় গুদ আর ধন বলে। আরো অনেক নাম আছে যদিও। তবে আমার এই দুটো নামই ফেভারিট। - পম বললো।
শুভ বললো - বুঝলাম। আর কাল কি যেনো একটা বলেছিলে। ওটার মনে কি?
পম বললো - চোদাচুদী। ওটা হলো সেক্স এর গোদা বাংলা। অনেকে গুদমারা ও বলে।
শুভ ছোট করে বললো - ও।
পম আবার বললো - ধন আর গুদ দিয়ে শুধু পেচ্ছাপ করা হয় না। চোদাচুদী ও করা হয়। সবাই চোদাচুদী শুধু বাচ্চা তৈরির জন্যে করেনা। ওটা করলে দারুন মজা লাগে। সবাই বেশিরভাগ সময় মজা করার জন্যেই চোদাচুদি করে। কাল যেমন বাপি আর আণ্টি করছিল। বুঝেছিস?
শুভ একটু ভেবে বললো - হুঁ। বুঝলাম।
তারপর একটু চুপ থেকে আবার বললো - আচ্ছা পম দি। তুমি করেছো চোদাচুদি কখনো?
পম হেসে ফেললো শুভর কথা শুনে। বললো -  না রে। আমার এখনও ওই ভাগ্য হলনা। তবে উংলি করি রেগুলার।
এটা শুভর কাছে আবার একটা নতুন শব্দ। শুভর মুখ দেখেই পম সেটা বুঝতে পারলো। বললো - সবার কপালে সব সময় গুদ মারা জোটে না। বিশেষ করে যাদের বিয়ে হয়নি।তাই দুধের স্বাদ ঘোলে মেটানোর জন্য বেশিরভাগ লোকই মাস্টারবেট করে। মেয়েরা ওটাকে উংলি বা ফিঙ্গারিং বলে। আর ছেলেরা বলে হ্যান্ডেল মারা। যদিও এরও অনেক নাম আছে। তবে আপাতত তুই এই দুটোই শেখ। পরে ধীরে ধীরে সব শিখে যাবি।
শুভ বললো -  এটা কেমন করে করে?
পম শুভর গাল দুটো ধরে টিপে দিয়ে বললো - ওরে আমার বোকারাম, তোকে কি আমি এখন করে দেখাবো নাকি? তুই তো গুদই দেখিসনি। তবে বললেও বুঝতে পারবি না।
শুভর মনে হলো গুদ না দেখতে পাওয়ার ফলে যেনো জীবনের অর্ধের ব্যর্থ। বললো - কিভাবে দেখবো গুদ?
পম বললো - আমার মেসের রুমে আরেকটা ফোন আছে। ওই ফোন টা ওখানেই থাকে। ওতে অনেক পানু আছে। আমি তো আর জানতাম না যে এই বার তোর মত একটা হাঁদারাম এর সাথে পরিচয় হবে। জানলে নিয়ে আসতাম। 
পম হঠাৎ একটু থেমে বললো - ওহ। তুই তো জানিসই না পানু কি। পানু কে ইংরেজি তে বলে পর্নগ্রাফি, বা পর্ণ। ছেলে মেয়ের সেক্স করার ভিডিও। আমি তো পরশু চলে যাবো। তবে তুই থাকতে থাকতেই আমি আরেকবার আসবো। তখন ওটা নিয়ে আসবো।
আগেকার দিনে মুনি ঋষিরা যেভাবে নিজের শিষ্য দের গাছের নিচে বসে শিক্ষা প্রদান করতো। পম যেনো ঠিক সেভাবেই নিজের শিষ্যকে অশ্বত্থ তলে বসে যৌণ জ্ঞান প্রদান করছে। এমন সময় হঠাৎ শুভর ফোন বেজে উঠলো। দেখলো মাসী ফোন করেছে। রিসিভ করতেই ওপাশ থেকে অনু বললো - কোথায় তোরা?
শুভ ওদের বর্তমান ঠিকানার কথা জানালো। অচেনা জায়গা। বেশি দেরি করিস না। তাড়াতাড়ি চলে আই।
অনু ফোন রাখতেই শুভ বললো - চলো পমদি। এবার যাই। মাসী ফিরতে বলছে।
কথা বলতে বলতে সময় যে কখন গড়িয়ে গিয়েছে কেউই খেয়াল করেনি। দুজনই উঠে পড়ল।
পম বললো - কাল আবার সকালে তোকে নিতে চলে যাবো। রেডি হয়ে থাকিস। আচ্ছা বেশ - শুভ বললো।
শুভ আজ পম এর সাথে কাটানো সময় বেশ উপভোগ করেছে। পম যখন কথা বলছিল তখন ওর লাল লিপস্টিক মাখা ঠোঁটের দিকে তাকিয়ে থাকতে থাকতে কি যে একটা ভালো লাগার অনুভূতি হচ্ছিল সেটা শুভ ঠিক ভাষায় বর্ণনা করতে পারবে না।
পম আবার বাঁশের পোল এর  কাছে এসে শুভর দিকে হাত বাড়ালো। পোল টা পার হয়ে দুজনে স্কুটি তে চেপে বসলো। শুভর জড়তা আগের থেকে অনেকটা কেটেছে। শুভ পেছনে বসে পম দু কাঁধে হাত রাখলো। পম এর ঠোঁটের কোণে এক চিলতে হাসির ঝলক খেলে গেলো।


পম আর শুভ যখন অনুর বাড়ি পৌঁছল তখন প্রায় ১২ টা বেজে গেছে। পর শুভকে নামিয়ে দিয়েই চলে গেলো। শুভ গেট খুলে বাগান পেরিয়ে দরজার সামনে এসে ডাকলো - মাসী……
একটু পরেই অনু এসে গেট খুলে দিল।
শুভ আসার আগে অনু বাথরুমে কাপড় ধুচ্ছিল।  তাই ওর নাইটির নিচের দিকটা ভিজে শরীরের সাথে লেপ্টে গিয়েছিল। সাদা নাইটির ওপর নানা রঙের ছোট ছোট ফুল এর নকশা।
শুভ ঢুকতেই অনু বললো - বাবা। খুব ঘুরলি তো। সময় এর খেয়াল নেই একেবারে। আমি এদিকে চিন্তায় আছি।
শুভ বললো - চিন্তা কেনো করছিলে মাসী। আমরা খুব বেশি দুর যাইনি।
অনু বললো - তোকে নিয়ে চিন্তা হয়। তুই বুঝবি না।
শুভর মুখে হাসি ফুটে উঠলো। ও এগিয়ে গিয়ে অনু কে জড়িয়ে ধরলো। বললো - আমি বড়ো হয়ে গেছি মাসী। অত চিন্তা করতে হবে না।
অনু হাসলো। ও শুভর পিঠে হাত বুলিয়ে দিয়ে বললো। - কেমন লাগলো ঘুরে?
দারুন। - শুভ উত্তর দিল।
অনু এবার তাড়া দিয়ে বললো - আচ্ছা এবার ভেতরে চল। আমার আর দুটো কাপড় বাকি আছে। হয়ে গেলেই তুই স্নান করে নিবি।
শুভ মাসীকে ছেড়ে দিল। অনু আলিঙ্গন মুক্ত হয়ে এগিয়ে গেলো বাথরুমের দিকে। নাইটির নিচের অংশ পাছার সাথে লেপ্টে থাকার ফলে নিতম্বের আকৃতি বেশ স্পষ্ট ভাবেই ফুটে উঠেছে। একটু পরে স্নান করবে বলেই হয়তো নাইটির নিচে সায়া আর পান্টি পড়েনি। সেই কারণেই নাইটি টা কিছুটা নিতম্বের খাঁজে ঢুকে গিয়ে বিভাজিকার সৃষ্টি করেছে। শুভ পেছনে যেতে যেতে মাসির সিক্ত নিতম্বের আন্দোলন দেখতে থাকলো। কি ভালো লাগছে মাসির পাছা টা দেখতে। শুভ চোখ ফেরাতে পারলো না। অনু বাথরুমে ঢুকে যাওয়া পর্যন্ত একদৃষ্টে ও ওদিকেই তাকিয়ে থাকলো।
শুভ পোশাক ছেড়ে। খালি গায়ে ছোট গেঞ্জির হাফ প্যান্ট টা পরে বাথরুমের সামনে এলো। ওর মাসীকে দেখতে ইচ্ছা করছে। কেনো করছে ও জানে না। অনু দরজার দিকে পেছন করে নিচু হয়ে কাপড় গুলো ধুয়ে একটা বালতিতে রাখছিল। শুভ পেছনে এসে দাড়িয়েছে সেটা বুঝতে পেরে কাপড় ধুতে ধুতেই মুখ ঘুরিয়ে বললো - একটু দাঁড়া বাবু। আমার হয়ে গেছে।
শুভ চুপচাপ দাড়িয়ে রইলো। সামনে মাসির নাইটির নিচে সুডৌল নিতম্ব ওকেই যেনো আহ্বান জানাচ্ছে। নিতম্বের বিভাজিকা শুভকে আরো বেশি করে আকর্ষণ করছিল। শুভ খেয়াল করলো না কখন যেনো ওর অজান্তেই প্যান্টের নিচে ওর লিঙ্গ শক্ত হয়ে উঠেছে।
অনুর কাপড় ধোয়া হয়ে যেতেই ও পেছন ফিরে দাড়ালো। শুভকে কিছু একটা যেনো বলতে গিয়েই থেমে গেলো। ওর চোখ পড়ল শুভর উচু হয়ে থাকা প্যান্টের দিকে। একটু অবাক হলো অনু। ক্ষনিকের জন্য মনের কোণে এক টুকরো সন্দেহ উঁকি দিলো। কিন্তু পরক্ষনেই শুভর নির্বিকার মুখের দিকে তাকিয়েই মনের সন্দেহ ঝেড়ে ফেললো। বললো - কি রে, তোর কি হিসু পেয়েছে?
শুভর যেনো ঘোর কাটলো। ও একটু থতমত খেয়ে বললো বললো - হুম।
অনু হেসে ফেললো। বালতি নিয়ে বাইরে বেরিয়ে এলো এসে বললো - যা।  গামছা ভেতরেই আছে। ঢুকে পড়। তোর হলে আমি করবো।


শুভ স্নান করে বেরোতেই অনু ঢুকে পড়ল। শুভ ওর রুমে এসে একটা নতুন হাফ প্যান্ট পরলো। ঘরে থাকলে ও জাঙ্গিয়া পরে না। প্যান্ট পরে শুভ মাসির ঘরেই চলে এলো। আয়নার সামনে দাড়িয়ে চুল আঁচড়ালো তারপর ধীরে ধীরে মুখে গায়ে লোশন লাগাতে শুরু করলো। অনু সকালে একবার স্নান করে পুজো করেছে। কিন্তু কাপড় কাচার ফলে পোশাক ভিজে গিয়েছিল, তাছাড়া ঘেমেও গিয়েছিল একটু। তাই আরেকবার গা ধুয়ে নিল। বেশি সময় লাগলো না অনুর। একটা ভিজে গামছা গায়ে জড়িয়ে বেরিয়ে এলো বাথরুম থেকে। ঘরে ঢুকে দেখলো শুভ আয়নার সামনে দাড়িয়ে। অনু কিছু বললো না। আলমারি থেকে একটা নতুন নাইটি বার করে আনলো। তারপর শুভর দিকে পেছন করে ওটা পড়তে লাগলো। শুভ আয়নাতে মাসীকে দেখতে পেলো ঠিক। দেখেই ওর চোখ আটকে গেলো। অনুর শরীরে লেপ্টে থাকা গামছা শরীরের পুরোটা কে ঢাকতে পারেনি। ওর পিঠ আর উরুর মাঝ খান থেকে পা জোড়া উন্মুক্ত। শুভ আয়নার মধ্যে দিয়েই মাসীকে দেখতে লাগলো। 
অনু নাইটি টা পরে নিয়ে ভেতর থেকে গামছা টা টেনে বার করে নিল। তারপর সেটা বারান্দায় তারে মিলে দেওয়ার জন্যে চলে গেলো। শুভর আবার লিঙ্গ শক্ত হয়ে উঠেছে। অনু যখন ফিরে এলো তখন ও শুভর দিকে তাকাতেই সেটা দেখতে পেলো। এবার অনুর মনের কোণে সন্দেহের মেঘ টা আরো ঘনিয়ে উঠলো। ওর এবার উপলদ্ধি হলো যে শুভর এই শারীরিক পরিবর্তন ওকে দেখেই। অনু কিছু বললো না শুভকে। চুপ চাপ রান্না ঘরে চলে গেলো খাবার রেডি করার জন্য।
ভাত বাড়তে বাড়তে অনু ভাবতে লাগলো, "এটাই তো স্বাভাবিক। শুভর বয়েসী ছেলের নারী শরীরের প্রতি আকর্ষণ তৈরি হবে এতে অবাক হওয়ার কি আছে। কিন্তু ও কি জানে, যেটা হচ্ছে সেটা কেনো হচ্ছে? জানেনা নিশ্চই। জানলে ঐভাবে আমার সামনে দাড়িয়ে থাকতো না।" একটা কথা ভেবে অনু খুশিই হলো। "শুভ সাভাবিক। ওর মধ্যে সাভাবিক প্রতিক্রিয়া আছে। কিন্তু ওর এই ব্যাপার টা নিয়ে কোনো ধারণাই নেই। এই বয়েসী ছেলেরা আজকাল অনেক কিছু শিখে আর দেখে ফেলে বন্ধু দের পাল্লায় পড়ে। ওদের কিছুই শিখিয়ে দিতে হয় না। কিন্তু শুভ? ওর তো কোনো ধারণাই নেই। ওর তো এই সব শেখা দরকার। কিন্তু আমিই বা কি করে ওকে বলি এসব।" খুব চিন্তায় পড়লো অনু।


দুপুরে খাবার খেয়ে আজ কেও ঘুমালো না। দুজনে সারা দুপুর লুডো খেলে কাটলো। টিভি আছে। কিন্তু অনু বা শুভ বেশি টিভি দেখে না। অনু এবার বেশ বুঝতে পারছে যে শুভ ওকে মাঝে মাঝেই দেখছে। বলা ভালো ওর শরীর দেখছে। অনু কি করবে ভেবে পেলো না।
এরপর বাকি বিকাল, সন্ধ্যা এরকম লুকোচুরিতেই কেটে গেলো। আজ আর বিকালে ওরা কোথাও বেরোলো না। বিকালে শুভ ওর মাকে একবার ফোন করলো। অনুও কথা বললো।
সন্ধ্যা গড়িয়ে রাত হলে অনু রুটি করলো। শুভ আজও মাসীকে সাহায্য করলো। রাতে খাবার তাড়াতাড়ি খেয়ে শুয়ে পড়লো ওরা।


ক্রমশ...
[+] 10 users Like Neelsomudra's post
Like Reply
#9
(09-06-2023, 11:06 AM)কাদের Wrote: সুন্দর শুরু করেছেন। আশা করি গল্পটা চালিয়ে যাবেন।

অনেক ধন্যবাদ। একদম নিশ্চিন্তে থাকুন। রোজ গল্প আসবে।
[+] 1 user Likes Neelsomudra's post
Like Reply
#10
(09-06-2023, 10:51 AM)Naim_Z Wrote: আপনার লেখার হাত খুব ভালো ...আর কাহিনী টাও আমার কাছে দারুন লেগেছে ....তাই পরবর্তী আপডেট এর জন্য বেশি অপেক্ষা না করালেই খুশি হব।।।।।

গল্পে একটা বিষয় unexpected ছিল সেটা হলো অনু পরকীয়ায় লিপ্ত আছে।মনে করেছিলাম প্রথম শুভর সাথে ঘটনাটা ঘটবে।!!!
যাইহোক আপনার মত লিখতে থাকেন । প্রতিদিন আপডেট দিলে সব থেকে বেশী খুশী হবো।

Like & Repu Added

অনেক ধন্যবাদ। রোজ আপডেট আসবে। নিশ্চিন্তে থাকুন।
[+] 2 users Like Neelsomudra's post
Like Reply
#11
বাঃ আপডেটটা পড়লাম, পড়ে খুব ভালো লাগলো, ধন্যবাদ এত সুন্দর আপডেট দেওয়ার জন্য।
Like Reply
#12
[Image: 358704334_ns.jpg]

চতুর্থ পর্ব

পরদিন সকাল সাড়ে আটটা নাগাদ পম চলে এলো। অনু জিজ্ঞাসা করলো - আজ কোথায় যাবি?
পম বললো - ভাঙ্গা মন্দিরে।
অনু চিন্তিত মুখে বললো - ওখানে সাপ থাকতে পারে। মন্দিরের ভেতরে ঢুকতে হবে না। বাইরে থেকেই দেখে চলে আসবি।
আচ্ছা। - পম সংক্ষেপে বললো।


পম আর শুভ ভাঙ্গা মন্দিরের সামনে এসে নামলো স্কুটি থেকে। কাল ওরা যেদিকে গিয়েছিলো এটা তার ওপর দিকে জঙ্গলের কোলে। বিশাল আকৃতির ব্রিটিশ আমলের রাধা দামোদর মন্দির। কোনো কারণে এটা পরিত্যক্ত হয়ে গিয়ে আজ এই ভাবে অবহেলায় পড়ে আছে। যদিও মন্দিরের বিগ্রহ অন্য নতুন মন্দিরে স্থাপন করা হয়েছে। মন্দিরের গায়ে ভেতরে দেওয়ালে গাছ গজিয়ে চুন সুরকির আস্তরণ খসে পড়ে লাল ইট বেরিয়ে পড়েছে বেশিরভাগ জায়গায়।
পম বললো - চল ভেতরে যাই।
শুভ মন্দির দেখেই ভয় পেয়ে গেছিলো। ও বললো - চারদিকে কোনো মানুষ জন নেই। যদি এখানে সাপে কাটে? আমার ভয় লাগছে।
পম শুভর হাত ধরে বললো - কিছু হবে না। আমি তো আছি।
পম শুভর হাত ধরে নিয়ে চলল মন্দিরের দিকে। মন্দিরের ওপরে উঠে ওরা মন্দিরের পেছনের দিকে চলে এলো। রাস্তা থেকে এদিকটা দেখা যায় না। একটা পরিষ্কার জায়গা দেখে ওরা পাশাপাশি বসলো। পম আজও একটা তুত আর সাদা চেক চেক টি শার্ট পড়েছে। আর ডেনিম জিন্স। শুভ ও একটা টি শার্ট আর জিন্স পড়েছে।
পম বললো - বল আজ কি শুনবি?
শুভ বললো - কি শুনবো মনে?
-কেনো আজ কোনো প্রশ্ন নেই?
-আমি জানি না কি জিজ্ঞাসা করবো।
পম একটা কি ভেবে বললো - একটা ম্যাজিক দেখবি?
শুভ খুশি হয়ে বললো - হ্যাঁ। দেখাও।
পম শুভর ডান হাতটা ধরলো। তারপর হঠাৎ ওর হাতটা জামার ওপর থেকেই নিজের একটা স্তনের ওপর রাখলো। শুভ এই আকস্মিক ঘটনায় একদম হতবুদ্ধি হয়ে গেলো। ওর মনে হলো যেনো মাথাটা একবার ঘুরে গেলো। হৃদ স্পন্দন হঠাৎ করেই কয়েক গুণ বেড়ে গেছে।
পম শুভর চোখের দিকে তাকিয়ে বললো - টেপ।
শুভ যেনো সম্মোহিত হয়ে গেছে। পম এর কথা মত ওর একটা স্তন টিপে দিল হালকা করে। শুভর মনে হলো নরম তুলোর মত বস্ততে হাত দিয়েছে। কি নরম। একটা ভালোলাগার অনুভূতি শুভর মন কে আচ্ছন্ন করে ফেললো।
পম আবার বললো - আরো টেপ। আর একটু জোরে টেপ।
শুভ তাই করলো। এবার আরো ভালো লাগলো।
পম বললো - দাঁড়া। আমি তোর দিকে ঘুরি। তুইও আমার দিকে ঘুরে বোস।
দুজনে ঘুরে মুখমুখী বসলো। পম শুভর পা দুটো ধরে ওর নিজের দুপাশে মিলে দিলো। তারপর নিজেও শুভর পায়ের ওপর পা তুলে ওর দুপাশ দিয়ে মিলে দিলো নিজের পা। আরেকটু আছে এগিয়ে এলো শুভর। তারপর হাত দুটো মাথার ওপর রেখে বুকটা উচুঁ করে সামনে এগিয়ে ধরলো। বললো - নে, এবার দুহাত দিয়ে টেপ।
শুভ ঘোরের মধ্যে হাত দুটো তুলে পম এর দুটো দুদুর ওপর রাখলো। তারপর ধীরে ধীরে টিপতে লাগলো।
পিম বললো - কেমন লাগছে?
শুভ জড়ানো গলায় বললো - ভালো।
পম হাত দুটো নামিয়ে আনলো। তারপর শুভর গাল দুটো ধরে নিজের মুখ টা ওর মুখের সামনে নিয়ে এলো। শুভ কিছু বুঝে ওঠার আগেই পম নিজের ঠোট দুটো ভরে দিল ওর ঠোঁটের মধ্যে। শুভর মনে হলো সারা পৃথিবী যেনো থেমে গেছে। আশেপাশের পাখির গুঞ্জন আর কানে আসছে না। কি এক যেনো অদ্ভুত মায়াবী জগতে ও প্রবেশ করেছে। একটা আদিম অজানা উত্তেজনা শুভর মস্তিষ্ক চেয়ে ফেললো। ও অনুভব করলো, প্যান্টের নিচে বেশ ভালো রকম চাপ লাগছে। শুভ দুহাত দিয়ে আরো জোরে জোরে পমের বুকের নরম মাংস দুটো চটকাতে থাকলো। দুজনের ঠোঁট একে অপরকে চুষে যেতে থাকলো গভীর আবেশে।
এইভাবে বেশ কয়েক মিনিট পার হয়ে গেলো। শুভ জীবনের প্রথম চুম্বনের মায়াতে বিভোর হয়ে অন্য অপার্থিব জগতে বিরাজ করছিল। পম হঠাৎ চুম্বনের বন্ধন থেকে নিজেকে মুক্ত করলো। শুভ এতক্ষণ চোখ বন্ধ করে ছিল। এবার ও ধীরে ধীরে চোখ খুললো। সামনে পম এর দুষ্টু হাসি মাখা মুখ টা দেখতে পেলো। পম বললো - আমার গুদ একদম ভিজে চুপচুপে হয়ে গেছে রে। এখানে আর কিছু করা যাবে না। নাহলে ….
এর থেকে বেশি যে আর কি করা যেতে পারে তা বিশ্লেষণ করার মতো মানসিক পরিস্থিতি শুভর ছিল না। পম উঠে দাড়ালো। একটু পিছিয়ে গিয়ে মন্দিরের গা ঘেঁষে দাঁড়ালো। তারপর বললো - এখানে আয়।
শুভ উঠে গিয়ে পম সামনে দাঁড়ালো। পম নিজের টপটা একটু তুললো, তারপর শুভর ডান হাতটা ধরে নিজের জিন্সের ওপর দিয়ে একটু ঢুকিয়ে নিয়ে বললো - আস্তে আস্তে হাতটা নিচে নামা।
শুভ তাই করলো। হাতটা ধীরে ধীরে নিচে নামতে লাগলো তলপেট বেয়ে। কিছুটা নামার পর একটা খাঁজ যুক্ত নরম মাংস হাতে লাগলো শুভর। পম এর শরীর টা একটা ঝাকুনি খেলো। চোখ বন্ধ করে পম বললো। - আরও নাম।
শুভ আরও নামলো। ও অনুভব করলো ছেলেদের খোঁচা খোঁচা দাড়ি র মত কিছু ওর হতে লাগছে। একটু পর পিচ্ছিল ভিজে কিছু পদার্থে শুভর আঙ্গুল ভরে গেলো। পম বললো - দেখেছিস কেমন ভিজে গেছে।
এমন সময় রাস্তার দিক থেকে কিছু কাঠ কুড়ানি মহিলার গলার আওয়াজ পাওয়া গেলো। পম তাড়াতাড়ি শুভর হাতটা ধরে বার করে দিলো। তারপর উঁকি দিয়ে দেখলো রাস্তার দিকে। তিনজন মহিলা রাস্তা দিয়ে জঙ্গলের দিকে যাচ্ছে। ওরা কাছাকাছি কোথা থেকে শুকনো ডালপালা কুড়াবে। পম বললো - আজ আর এখানে থাকা যাবে না। বাড়ি যাই চল।
দুজনে মন্দির থেকে নেমে স্কুটির কাছে এলো। শুভর শরীরে একটা প্রবল উত্তেজনা চলছে তখন। কিন্তু কিভাবে এই উত্তেজনা প্রশমিত হবে সেটা শুভ জানে না। ওর লিঙ্গ শক্ত হয়ে থাকায় হাঁটতেও অসুবিধা হচ্ছিলো। স্কুটি র সামনে দাড়িয়ে পম বললো - কাল আমি চলে যাচ্ছি। তবে পরের সপ্তাহে আবার আসবো। তখন আমার ফোন টাও নিয়ে আসবো।
তারপর একটু চুপ করে বলল - তোর ধন দাড়িয়েছে বল?
শুভ বললো - হ্যাঁ। শক্ত হয়ে গেছে। হাঁটতে অসুবিধা হচ্ছে।
পম বললো - তোর কথা ভেবে খারাপ লাগছে রে। আমি তো বাড়ি গিয়ে উংলি করে নেবো। কিন্তু তুই তো পারবি না।
একটা ছোট দীর্ঘশ্বাস ফেলে আবার বললো -  কি আর করবো বল। আরেকটু থাকতে পেলে তোকে আজ শিখিয়ে দিতাম। কিন্তু আজ আর সম্ভব নয়। তবে পরের দিন পাক্কা প্রমিস। তোকে সব শিখিয়ে দেবো।
শুভ মৃদু হাসলো। বললো - বেশ, তাই দিও।


আজ আর ফোন করতে হয়নি অনু কে। ১১ টা নাগাদ শুভকে বাড়িতে নামিয়ে দিয়ে গেলো পম। আজ ফেরার আগে দুজনে ফোন নম্বর আদান প্রদান করে নিয়েছে। বাড়ি ফিরে শুভর মন টা যেনো কেমন করতে লাগলো। শরীরের অস্বস্তি টা যাচ্ছে না। পোশাক বদলানোর সময় জাঙ্গিয়ার দিকে নজর পড়তেই দেখলো, কেমন একটা সাদা সাদা কিছু জিনিস ছোপ ছোপ হয়ে রয়েছে জাঙ্গিয়ার এখানে ওখানে। আর লিঙ্গের মুখেও কিছু একটা তরল পদার্থ লেগে রয়েছে। লিঙ্গেও হাত দিয়ে ব্যথা অনুভব করলো। শুভর মনে ভয় জমা হল।
শুভ পোশাক নিজে ধোয় না। স্নান করার সময় পরিধেয় বাথরুমেই খুলে রেখে আসে। অনু পরে সেগুলো ধুয়ে শুকোতে দিয়ে দেয়। আজও তাই করলো শুভ। স্নান করে এসে চুপ চাপ বসে রইলো নিজের ঘরে। মাসির ঘরে গেলো না। যেনো কিছু একটা অপরাধ করে ফেলেছে সে। এদিকে মাসীকেও বলতে পারছে না। মনের মধ্যে সারাক্ষণ একটা দ্বন্দ্ব চলছে যেনো। 
অনুর সব কাজ শেষ হয়ে গিয়েছিলো আজ। তাই ও নিজের ঘরে বসে গল্পের বই পড়ছিল। শুভ স্নান করেও আসছে না দেখে ওর ঘরে গেলো। দরজা খুলতেই দেখলো শুভ খাটের ওপর পা তুলে গালে হাত দিয়ে বসে আছে। যেনো গভীর কোনো চিন্তায় মগ্ন হয়ে আছে। অনু ঢুকতেই তাড়াতাড়ি সাভাবিক হওয়ার চেষ্টা করলো শুভ। অনু একটু অবাক হলো। কাছে গিয়ে প্রশ্ন করলো - কি হয়েছে বাবু? এরকম এই ঘরে একা একা বসে আছিস কেনো?
শুভ মুখে একটা হাসি আবার চেষ্টা করে বললো - ও কিছু না মাসী। এমনই বসে ছিলাম। চলো ঐ ঘরে যাই।
শুভ তাড়াতাড়ি উঠে মাসির ঘরে চলে গেল। অনু বুঝতে পারলো কিছু একটা হয়েছে। দুপুরে খাবার পর ভালো ভাবে জিজ্ঞাসা করবে এই ভেবে বাইরে এলো। তারপর রোজকার মত শুভর ফেলে রাখা পোশাক ধুয়ে দেওয়ার জন্য বাথরুমে চলে গেল। বাথরুমে এসে শুভর জাঙ্গিয়া হাতে নিয়েই থমকে গেলো অনু। এই দাগ ওর খুব ভালো করেই চেনা। তাও আবার এত জায়গা জুড়ে। দুয়ে দুয়ে চার করার চেষ্টা করলো অনু। পম এর সাথে গিয়ে কিছু হয়েছে নিশ্চই।
অনু বেশ কিছুক্ষন চুপ করে দাঁড়িয়ে থেকে ভাবলো। এবার শুভর সাথে ভালো করে কথা বলতে হবে। কি হয়েছে জানা দরকার। খাবার খেয়ে ভালো ভাবে কথা বলতে হবে ওর সাথে।


ক্রমশ...
Like Reply
#13
(09-06-2023, 12:34 PM)pradip lahiri Wrote: বাঃ আপডেটটা পড়লাম,  পড়ে খুব ভালো লাগলো,  ধন্যবাদ এত সুন্দর আপডেট দেওয়ার জন্য।

ধন্যবাদ  Namaskar
Like Reply
#14
[Image: 358704334_ns.jpg]

পঞ্চম পর্ব


দুপুরে খাবার খেতে খেতেও অনু বুঝতে পারলো শুভ যেনো কেমন চুপচাপ হয়ে গেছে। কিছু জিজ্ঞাসা করলে ছোট করে উত্তর দিচ্ছে। মন খারাপ লাগলো অনুর।
খাওয়া হয়ে গেলে শুভ বিছানায় এসে শুয়ে পড়লো। অনু কাজ সেরে একটু পর এসে শুভর পাশে শুলো। শুভ জেগেই ছিল। অনু শুভর দিকে পাশ ফিরে ওর হাতের ওপর হাত রাখলো। তারপর বললো - কি হয়েছে সোনা? এরকম হয়ে গেছিস কেনো?
শুভ আবার মিথ্যা বলার চেষ্টা করলো - কই কিছু না তো।
অনু এবার একটু গম্ভীর মুখে বললো - আমাকেও বলবি না কি হয়েছে?
শুভ চুপ করে থাকলো। অনু বললো - তোর জাঙ্গিয়ার ওগুলো কিসের দাগ জানিস?
শুভ এবার একটু চমকে উঠলো। যেনো কোনো অপরাধ ধরা পড়ে গেছে। ভয় ভয় ও মাসির মুখের দিকে তাকালো।
অনু বললো - আমায় সব খুলে বল। আমি তোকে কোনোদিন বকেছি? আমি তো তোর বন্ধু। তুই তো বলিস। সোনা ছেলে। বল আমাকে। আমি সব ঠিক করে দেবো।
শুভ আর থাকতে পারলো না। দুদিনের চাপা কষ্ট তরল হয়ে চোখের কোন বেয়ে গড়িয়ে পড়ল। আর চুপ করে না থেকে, সেদিন প্রবীর বাবুর বাড়ির ঘটনার পর থেকে আজ মন্দিরের ঘটনা অব্দি যা যা হয়েছে সব খুলে বলে দিলো অনুকে। এমনকি লুকিয়ে মাসীকে দেখার কথাও বাদ দিল না। সব শুনে অনু পুরো চমকে গেলো। এত কিছু হয়ে গেছে এর মধ্যে? সব থেকে বড় কথা শুভ ওকে সেদিন ওই অবস্থায় দেখে ফেলেছে। অনুর মনের মধ্যে ঝড় বইতে শুরু করলো। পম যে সব বোঝে টা অনু জানে, তবে শুভ তার এই গোপন কথা টা জেনে যাক এটা অনু একেবারেই চায়নি। অনু ভেবেছিল শুভর কথা শুনে ওকে সমস্যা থেকে মুক্তি দেবে, কিন্তু সব জেনে নিজের মনেই উথাল পাথাল শুরু হয়ে গেলো। অনেক রকমের চিন্তা একসাথে এসে ভিড় জমলো অনুর মনে।
শুভ দেখলো মাসির মুখে কেমন যেনো অন্ধকার নেমে এসেছে। ও মনে করলো ওর কথা শুনে মাসী কষ্ট পেয়েছে। শুভ বললো - মাসী। আমি যদি ভুল করে থাকি আমাকে ক্ষমা করে দাও।
অনু শুভর দিকে তাকিয়ে একটু মলিন হেসে বললো - তুই কোনো ভুল করিসনি সোনা। তোকে সব বলবো আমি। তবে আমাকে একটু ভাবতে দে। চিন্তা গুলোকে একটু গুছিয়ে নিতে দে। এখন একটু ঘুমিয়ে নে। পরে কথা বলবো। শুভ আর কিছু বললো না। বাধ্য ছেলের মত পাশ ফিরে শুয়ে পড়লো। আর কিছুক্ষণের মধ্যেই ঘুমিয়ে পড়ল।
অনুর মনে তখনও ঝড় চলছে। ও ঘুমোতে পারলো না। সিলিংয়ের দিকে তাকিয়ে ভাবতে লাগলো।
পম যে এতটা ডেসপারেট সেটা অনু আশা করেনি। পম বড়ো হলেও ওর সাথে শুভর সম্পর্কে কোনো আপত্তি হতো না অনুর। তবে যার বাবার সাথে ওর এরকম সম্পর্ক তার সঙ্গে নিজের বোন পোর জড়িয়ে যাওয়া টা কি ভালো ব্যাপার? তাছাড়া পম যে লুকিয়ে লুকিয়ে ওদের দেখে এটা ভেবেই মনটা আরো খারাপ হয়ে গেলো। এই ভয় টা পেতো বলেই প্রবীর বাবুকে মানা করতো ও। আজ সত্যিই প্রবীর বাবুর ওপর খুব রাগ হলো অনুর। একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এলো অনুর ভেতর থেকে।
প্রবীর বাবু আর পম এর কথা নাহয় ছেড়েই দিলো। কিন্তু শুভর কি হবে? ওর একটা যৌণ শিক্ষার খুব দরকার ছিল। কিন্তু যৌনতার ব্যাপারে ওর প্রথম অভিজ্ঞতা যেমন হয়েছে সেটা মোটেই ভালো না। শুরুটা এভাবে হওয়া উচিত হয়নি। এতে ওর জীবনে খারাপ প্রভাব পড়বে। বেচারা জানেই না দুনিন ধরে কি ঘটছে। অনু এবার ওর প্রতি হঠাৎ শুভর আকর্ষণের কারণও বুঝতে পারলো। সারা দুপুর অনু চোখের পাতা এক করতে পারলো না। গভীর চিন্তায় মগ্ন হয়ে থাকলো।


সন্ধ্যা বেলায় শুভর ঘুম ভাঙলো। উঠে দেখলো মাসী নেই পাশে। ও বিছানা ছেড়ে ডাইনিং রুমে বেরিয়ে এলো। অনু চায়ের কাপ হাতে ডাইনিং টেবিলে বসে ছিল। মুখে চিন্তার চাপ এখনও স্পষ্ট। শুভ আসতেই মুখে একটা হাসি এনে বললো - উঠে পড়েছিস? যা ফ্রেশ হয়ে আয়। আমি চা গরম করে দিচ্ছি।
শুভ যখন ফ্রেশ হয়ে এলো তখন অনু চা গরম করে ফিরে এসেছে। শুভ এসে মাসির পাশের চেয়ারে বসলো। অনু চা এগিয়ে দিল। শুভ চুপচাপ খেতে লাগলো। অনুর চা খাওয়া হয়ে গিয়েছিল। তাই ও পাশে বসে শুভকে দেখতে লাগলো। কিছুক্ষন এভাবে চুপ করে বসে থাকার পর অনু বললো - বাবু। তোর সাথে অনেক কথা আছে।
শুভ মুখ তুলে বললো - হ্যাঁ, বলো না মাসী।
বলবো। তবে এখন নয়। রাতে খাওয়া হয়ে গেলে তারপর।


আজ সারা দুপুর চিন্তা করে অনু একটা সিদ্ধান্তে উপনীত হয়েছে। কঠিন সিদ্ধান্ত। কিন্তু এটা ওকে করতেই হবে। নাহলে ছেলেটা বিপথে চলে যাবে। ও নিজেই শুভকে যৌনতার ব্যাপারে শিক্ষা দেবে। পরশু থেকে যা যা হয়েছে, সেটা কি এবং কেন হয়েছে শুভকে বোঝাতে হবে। প্রবীর বাবুর সাথে ওর সম্পর্কের কারণও শুভর জানা দরকার।
সন্ধার পর আর দুজনের তেমন কথা হলো না। আজ দুজনে চুপচাপ টিভি দেখে কাটলো সারা সন্ধ্যা। শুভর মনে একটা কৌতূহল তৈরি হয়েছে। মাসী কি এমন বলবে। দুপুরে মাসীকে সব বলতে পেরে শুভর এখন অনেকটা হালকা লাগছে নিজেকে। তবে মাসীকে এরকম চুপচাপ দেখে একদম ভালো লাগছিলো না ওর।
রাতে যথারীতি খাওয়া হলো। শুভ বিছানায় এসে বসে রইলো। অনু সব কাজ সেরে ঘরে এসে ঢুকলো। তারপর দরজা লাগিয়ে দিল। এমনিতে জানালার ওপরের পাল্লা গুলো খোলাই থাকে রোজ। তবে আজ অনু সব জানালা গুলো বন্ধ করে দিয়ে পর্দা টেনে দিল। শুভ বিছানায় বসে মাসির কাজের কারণ কিছুই বুঝতে পারলো না।
অনু সব জানালা বন্ধ করে এসে বিছানায় বসলো। তারপর শুভর দিকে তাকিয়ে বললো - তোকে আজ সব শেখাবো। কিন্তু আমার গা ছুঁয়ে কথা দে। আজকের কথা তুই কাওকে কোনোদিন বলবি না।
শুভ মাসির হাত দুটো ধরলো। বললো - বলবো না মাসী। কথা দিচ্ছি।
-আমি যা যা জিজ্ঞাসা করবো বিনা দ্বিধায় আমাকে বলতে হবে।
-হ্যাঁ। বলবো।
অনু একটু চুপ থেকে বললো - আমাকে দেখতে ভালো লাগে?
শুভ কোনো কথা গোপন করবে না কথা দিয়েছে। তাই বললো - হ্যাঁ। পরশু তোমাদের ওভাবে দেখার পর থেকে কি জানি কেনো তোমায় দেখতে ইচ্ছা করতো।
অনু বললো -  এর আগে মেয়েদের ল্যাংটো দেখিসনি না?
শুভ দুদিকে ঘাড় নাড়ল।
অনু এবার বিছানা থেকে নামলো। একটু পিছিয়ে। শুভর দিকে ঘুরে দাড়ালো। তারপর একটু মানসিক প্রস্তুতি নিয়ে নিজের নাইটি টা ধীরে ধীরে ওপরে তুলে ফেললো। নাইটি টা খুলে পাশে ফেলে দিল। নিচে সায়া থাকলেও ওপরে কিছু ছিল না। তাই অনুর ভারী নগ্ন বুক শুভর সামনে উন্মুক্ত হলো। শুভ মুগ্ধ চোখে মাসির বুকের দুই নরম মাংস পিন্ড শোভা দেখতে লাগলো। অনু শুভর দিকে তাকিয়ে একটু হাসলো। তারপর সায়ার ফিতে টান মারে খুলে দিল। সায়া লুটিয়ে পড়লো পায়ের নিচে। আজ পান্টি পড়েনি অনু। শুভ দেখলো মাসির দুই পায়ের মাঝে চুলের জঙ্গল। এরকম চুল ওর নিজেরও আছে। তবে মাসির ওখানে ওর নিজের মতো লিঙ্গ নেই।
অনু ধীরে ধীরে একবার ঘুরে নিল। যাতে শুভ পুরোটা ভালো করে দেখতে পায়। শুভ একমনে মাসির নগ্ন শরীর টা দেখছে। অনু বললো - দেখ। এরকম হয় মেয়ে দের শরীর।
শুভ কিছু না বলে দেখে যেতে লাগলো। অনু এবার বিছানায় উঠে এলো। দেখলো শুভর প্যান্ট উচু হয়ে গেছে। অনু বললো - প্যান্ট টা খুলে ফেল।
শুভ বাধ্য ছেলের মত প্যান্ট  খুলে ফেললো। ওপরে কিছু ছিল না। তাই প্যান্ট টা খুলতেই পুরো নগ্ন হয়ে গেলো। শুভ বাবু হয়ে বসলো। ওর দুই পায়ের মাঝে লিঙ্গ শক্ত হয়ে ওপরের দিকে মুখ তুলে আছে। শুভর লিঙ্গের মাপ ছোট নয়। মাঝারি মাপ। ছোট বেলাতেই শুভর লিঙ্গের ওপরের চামড়া ডাক্তারের কাছে নিয়ে গিয়ে কাটিয়ে দেওয়া হয়েছিল ভবিষ্যতের কথা ভেবে। তাই লিঙ্গের মাথা টা লাল ছাতুর মত ফুটে আছে।। অনু শুভর লিঙ্গের দিকে তাকিয়ে একটু হাসলো। তারপর ওর সামনে বসে পিঠের কাছে দুটো বলিস নিয়ে আধ শোয়া হলো। পা দুটো শুভর দিকেই ছিল। অনু পা দুটো ধীরে ধীরে দুদিকে ফাঁক করে যোনি উন্মুক্ত করলো শুভর সামনে। বললো - কাছে আয়। ভালো করে কাছ থেকে দেখ।
শুভ এগিয়ে এলো। মাথা নিচু করে অনুর যোনির কাছে নিয়ে এলো। অনু দুহাত দিয়ে যোনিকেশ দুদিকে সরিয়ে যোনির ঠোঁট দুটো ধরে ফাঁক করলো। ভেতরের লাল উপত্যকা বেরিয়ে এলো। অনু বললো - দেখ ভালো করে। এটাকে বলে যোনি। ওপরের এই গুটি মতন জিনিস টা হলো ভগ্নাঙ্কুর, তার  নিচের এই ফুটো টা দিয়ে আমরা হিসু করি। আর তার নিচের বড়ো ফুটোটা দিয়ে আমরা সেক্স করি। এটা দিয়েই ছেলেরা তাদের লিঙ্গ ঢোকায়। এর ভেতরে বীর্য্যপাত করে শুক্রাণু বা স্পার্ম দিলেই সেটা মেয়েদের যোনির ভেতরে থাকা ডিম বা ওভাম এর সাথে মিশে বাচ্চা তৈরি করে। 
শুভ এবার বায়োলজি বই এর বর্ণনা ভালো করে বুঝতে পারলো। সব কিছু ওর কাছে ধীরে ধীরে পরিষ্কার হতে লাগলো। শুভ বললো - এখানেই প্রবীর বাবু সেদিন ওনার লিঙ্গ ঢোকাচ্ছিল তাইতো?
অনু হেসে বললো - হুম। ঠিক। তোর যখন বিয়ে হবে তখন তুইও তোর বউ এর এখানেই তোর লিঙ্গ ঢোকাবি।
শুভ একটু ভেবে বললো - জানতো মাসী, পম দি এগুলোর অন্য নাম বলছিলো। কি যেনো, গুদ, ধন এই সব।
অনু বললো - হ্যাঁ। গোদা বাংলায় এগুলোর এরকমই নাম। আমি তোকে বললাম শুদ্ধ ভাষায়। এগুলো সাধারণত সাহিত্যে ব্যবহার হয়। তবে সব গুলোই শিখে রাখা ভালো।
শুভ বললো - আমি গোদা বাংলায় বলতে পারি?
-হুম পারিস। তোর যখন কলেজের বন্ধু হবে তখন দেখবি সবাই এই ভাষাতেই কথা বলছে। তাই এখন থেকে এগুলো অভ্যাসে রাখা ভালো। - অনু হেসে উত্তর দিলো।
শুভ আবার একটু চুপ করে থেকে বলল। - মাসী। পম দি বলছিলো। সবাই নাকি শুধু বাচ্চা তৈরির জন্য সেক্স করেনা। শুধু মজা করার জন্যেও করে। তুমি আর প্রবীর বাবু কি মজা করার জন্যে করছিলে?
এই কথাটা শুনে অনু একটু চুপ হয়ে গেলো। কিছুক্ষন পরে বললো। - তোকে সব বলবো। তবে আজ না। কাল বলবো। আজ শুধু এই টুকুই।
অনু পা দুটো আবার জড়ো করতে যেতেই শুভ বললো -.একটু এভাবেই থাকো না মাসী। আমার ভালো লাগছে দেখতে।
অনুর মুখে আবার হাসি ফিরে এলো। পা দুটো ওই ভাবেই রেখে বললো - দেখলি তো সোনা। আর কত দেখবি?
শুভ বললো - একটু হাত দিয়ে দেখবো?
অনু শুভর প্রশ্নে একটু দোটানায় পড়ে গেলো। তারপর ভাবলো দেখেই যখন নিয়েছে তখন হাত দিলেই বা কি হবে। দুটো নগ্ন নারী পুরুষ এত ঘনিষ্ঠ হয়ে থাকলে শরীরে যে উত্তেজনা তৈরী হবে তাতে আর আশ্চর্য কি। এতো প্রকৃতির নিয়ম। সেই জন্যেই আরও শুভর অনুরোধ অনু ফেলতে পারল না। বললো - বেশ, দে হাত।
শুভ ডান হাত টা অনুর গুদ এর ওপর রাখলো। তারপর আঙ্গুল দিয়ে দুই ঠোঁটের ওপর হাত বললো। গুড এর চুল গুলোর ওপর একবার আঙ্গুল দিয়ে বিলি কেটে দিলো। অনুর শরীর কেঁপে উঠলো। অনু বললো -  থাম বাবু। আর না।
শুভ থেমে গেলো। তারপর বললো - মাসী, একবার তোমার দুদু গুলোতে হাত দেবো?
অনু বললো - আজ তো পম এর দুদু টিপে এসেছিস। জানিস তো কেমন।
শুভ বললো - সেতো ওপর থেকে টিপেছিলাম। এভাবে তো দেখিনি।
অনু একটু হাসলো। বললো - আচ্ছা। বেশ। আয়।
শুভ সরে এসে অনুর বুকের পাশে বসলো। অনু পা দুটো জড়ো করে সোজা মিলে দিলো। শুভ হাত দুটো দিয়ে অনুর দুটো ভারী স্তন ধরলো। তারপর আস্তে আসতে টিপতে শুরু করলো। সকালে পম এর দুদু ব্রা আর জামার ওপর থেকে টিপেছিল। এখন মাসির দুদু টিপে আরও অনেক বেশি নরম অনুভূত হলো। শুভর মনে হলো নরম দুই মাখনের দলার মধ্যে ও হাত ডুবিয়ে দিয়েছে। এভাবে বেশ কিছুক্ষন অনুর দুদু দুটো মন ভোরে টিপলো শুভ। অনুর খেয়াল করলো ওর দু পায়ের মাঝে ভিজে ভিজে অনুভূতি। বুঝতে পারলো ওর গুদ ভিজে গেছে। এবার থামা উচিত। অনু বললো - থাক বাবু। হয়েছে। আর না। এবার ঘুমাতে হবে।
শুভ থেমে গেলো। অনু এবার উঠে বসলো। বসতেই ওর চোখ পড়ল শুভর ধোনের ওপর। দেখলো ধন থেকে রস গড়িয়ে পড়ছে।
অনু বললো - শরীরে একটা অস্বস্তি হচ্ছে না সোনা?
শুভ পরশু থেকেই এই অস্বস্তি টা সহ্য করছে। বললো - হ্যাঁ। পরশু থেকেই এরকম হচ্ছে।
অনু একটু কি ভাবলো। তারপর বললো - পম মাস্টারবেট করার কথা বলেছিল না? মনে আছে?
-হ্যাঁ মনে আছে তো। কিন্তু আমি তো জানি না কি করে করতে হয়।
অনু বিছানা থেকে নেমে বললো - আয় আমার সাথে।


অনু ঘর থেকে বেরিয়ে বাথরুমের দিকে এগিয়ে গেলো। শুভ পেছনে পেছনে। যেতে যেতে শুভ এবার ভালো করে অনুর নিতম্বের সৌন্দর্য দেখতে পেলো। অনুর বেনুনি করা চুল প্রায় কোমর পর্যন্ত নেমে এসে দুলছে। নিতম্বের দুটো নরম মাংসপিণ্ড ছন্দে ছন্দে আন্দলিত হয়ে চলল।
দুজনে বাথরুমের ভেতরে ঢুকে দাঁড়ালো। শুভ অনুর পাশে দাঁড়িয়ে ওর পাছার ওপর হাত রেখে বলল - এটাকে কি বলে মাসী?
-পাছা বলে। অনু বললো উত্তর দিল।
শুভ কিছুক্ষন অনুর পাছার ওপর হাত বুলিয়ে ওর কোমলতা অনুভব করলো। অনু বললো। - সামনে গিয়ে দাঁড়া। আমি তোকে শিখিয়ে দিচ্ছি কিভাবে করতে হয়।
শুভর ধন সামনে দিকে খাড়া হয়ে ছিল। অনু শুভকে বুঝিয়ে বললো কিভাবে ওটাকে ধরে আগে পিছে করতে হবে। শুভ বললো - আমার ভয় লাগছে মাসী। তুমি একটু করে দাও না। পরেরবার থেকে আমি করবো।
অনু আপত্তি করলো না। ও শুভর পেছনে এসে দাঁড়িয়ে ওকে পেছন থেকে জড়িয়ে ধরলো। অনুর নরম বুক শুভর পিঠে চেপে বসলো। অনু ডান হাতটা বাড়িয়ে শুভর লিঙ্গ চেপে ধরতেই শুভর শরীর কেঁপে উঠলো একবার। একটা অব্যক্ত সুন্দর অনুভূতি শুভর শরীর মন ছেয়ে ফেললো।
অনু হাতটা আগে পিছে করতে শুরু করতেই শুভর বুকে যেন দামামা বাজতে শুরু করলো। অনু বললো - ভালো লাগছে বাবু?
শুভ চোখ বন্ধ করে জোরে জোরে নিশ্বাস নিতে শুরু করেছে। ধরা গলায় বললো -  দারুন লাগছে মাসী।
শুভ ওর বাঁ হাতটা হঠাৎ পেছনে ঘুরিয়ে অনুর গুদ টা খোঁজার চেষ্টা করতে লাগলো। অনু সেটা বুঝতে পারলো। ও শুভর হাতটা ধরে নিজের গুদ অব্দি পৌঁছে দিল। শুভ ঘাঁটতে শুরু করলো অনুর গুদ। অনুর শরীর ভারী হয়ে এলো উত্তেজনায়। ও শুভর ধোনটা তাড়াতাড়ি নাড়াতে শুরু করলো। বেশিক্ষন করতে হলো না। কয়েকবার নাড়াতেই শুভর শরীরে ঝাকুনি দিলো। মুখ থেকে একটা সুখের আহহহহ….. বেরিয়ে এলো। জীবনের প্রথম বীর্যপাত। গলগল করে সাদা ঘন তরল কিছুটা ছিটকে বাথরুমের দেওয়ালে লাগলো। কিছুটা অনুর হাত বেয়ে গড়িয়ে পড়ল মেঝেতে। শুভর যেনো আর দাড়িয়ে থাকতে পারলো না। শরীরের ভর ছেড়ে দিল অনুর ওপর। অনুর গুদ থেকেও শুভর হাত খসে ঝুলে পড়লো। কিছুক্ষণ দুজনে ওই ভাবেই দাঁড়িয়ে থাকলো। তারপর শুভ ধিরে ধিরে একটু ধাতস্ত হতে অনু বলল - সোনা একটু সোজা হয়ে দাঁড়া। আমি ধন টা ধুয়ে দিই।
শুভ এবার একটু সাভাবিক হয়ে দাঁড়ালো। অনু ওর ধনটা ছেড়ে দিয়ে বালতি থেকে মগে করে জল নিয়ে ভালো করে কচলে ধুয়ে দিলো। তারপর বলল - তুই গিয়ে শুয়ে পড়। আমি ধুয়ে আসছি।
শুভ চলে গেলো ক্লান্ত শরীর নিয়ে। অনু দেখল ওর গুদ থেকে রস গড়িয়ে হাঁটু অব্দি চলে গেছে। ও ধিরে ধিরে নিজের গুদ, হাত, বাথরুমের দেওয়াল পরিস্কার করে যখন ঘরে এল দেখল শুভ ঘুমিয়ে পরেছে। নগ্ন হয়েই শুয়ে পড়েছে। শুভর  লিঙ্গটা ছোট হয়ে তলপেটের ওপর শুভর মতোই ঘুমিয়ে রয়েছে। অনু একটু হাসল শুভকে ওই ভাবে ঘুমতে দেখে, তারপর একটা বিছানার চাদর নিয়ে ওর কোমর অব্দি ঢেকে দিলো। নিজেও নাইটি টা গলিয়ে নিল সুধু। তারপর শরীরের উত্তেজনা শরীরেই চেপে রেখে শুভর পাশে শুয়ে পড়লো।


ক্রমশ...
Like Reply
#15
অসাধারণ আপডেট ভাই চালিয়ে যান লেখা...এই ধরনের গল্প খুব কম পড়েছি । আর আপনার টা পড়তে বেশি ভালো লাগছে।

অনু আর প্রবিরবাবুর সম্পর্কটা শেষ করে দিলে খুব খুশি হবো।এদের দুজনের মাঝে তৃতীয় জনকে ভালো লাগছে না ।তাই বলছিলাম অনু আর যেনো প্রবীর বাবুর সাথে সেক্স না করে।

ধন্যবাদ এই অসাধারণ গল্পের জন্য
—͟͟͞͞?⁀➷ᏁᎪᎥm_Ꮓ ᭄✭✭
"The End Is The Beginning And The Beginning Is The End."
Like Reply
#16
বেশ ভালো লাগছে, like ও repo দিলাম।
শুধু একটা প্রশ্ন জাগছে মনে, উচ্চমাধ্যমিক দেওয়া একটা ছেলে মেয়েদের লিঙ্গ দেখেনি কখনো?
আর কারুর না হোক নিজের মায়ের গুদ তো দুএকবার দেখে থাকবে কখনো না কখনো।
Like Reply
#17
(09-06-2023, 11:43 PM)Naim_Z Wrote: অসাধারণ আপডেট ভাই চালিয়ে যান লেখা...এই ধরনের গল্প খুব কম পড়েছি । আর আপনার টা পড়তে বেশি ভালো লাগছে।

অনু আর প্রবিরবাবুর সম্পর্কটা শেষ করে দিলে খুব খুশি হবো।এদের দুজনের মাঝে তৃতীয় জনকে ভালো লাগছে না ।তাই বলছিলাম অনু আর যেনো প্রবীর বাবুর সাথে সেক্স না করে।

ধন্যবাদ এই অসাধারণ গল্পের জন্য

অনেক অনেক ধন্যবাদ। গল্পের চরিত্রের জন্য যদি পাঠকের মনে অনুভুতি জন্মায় তাহলে সেটাই লেখকের সার্থকতা। সঙ্গে থাকুন।
[+] 1 user Likes Neelsomudra's post
Like Reply
#18
(10-06-2023, 12:01 AM)fischer01 Wrote: বেশ ভালো লাগছে, like ও repo দিলাম।
শুধু একটা প্রশ্ন জাগছে মনে, উচ্চমাধ্যমিক দেওয়া একটা ছেলে মেয়েদের লিঙ্গ দেখেনি কখনো?
আর কারুর না হোক নিজের মায়ের গুদ তো দুএকবার দেখে থাকবে কখনো না কখনো।

অনেক ধন্যবাদ। এই ধরনের ছেলে আপনি আশেপাশে খেয়াল করলেই দেখতে পাবেন। বিশেষ করে ছোট থেকে মিশনে পড়াশোনা করা অনেক ছেলে এরকম হয়।
Like Reply
#19
DArun sundor laglo. khub valo
Like Reply
#20
(10-06-2023, 08:13 AM)chndnds Wrote: DArun sundor laglo. khub valo

ধন্যবাদ।
[+] 1 user Likes Neelsomudra's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)