Thread Rating:
  • 18 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
প্রবাসী স্বামীর আত্মকথা
#1
আমার বয়স এখন ৫৩। বউ  ৪২। আমাদের ১ ছেলেসে এখন ২১. আমি যে বেসরকারি চাকরি করি তাতে বেশিরভাগ সময় বাড়ির বাইরে থাকতে হয়। নিম্ন মধ্যবিত্ত বলতে পারেন। বউ গ্রামের মেয়ে। ওদের পরিবারকে গরীব বলা যায়। বিয়ের পর কিছুদিন বউ আমার সঙ্গেই থাকতো। ওকে নিয়েই ঘুরে বেড়াতাম বিভিন্ন চাকরিস্থলে ।ছেলে যখন বড় হয়ে স্কুলে ভর্তি হল, তখন দেখা গেল যে এই ঘুরে বেরিয়ে ওর স্কুল করা খুব কঠিন হয়ে উঠছে। তখন বউ-ছেলেকে কলকাতার কাছেই এক জায়গায় রেখে আমি ঘুরে বেড়াই। দুই তিন মাস পরে ছুটি নিয়ে আসি। ৪-৫ দিনের। আবার চলে যাই । আমি আমার কিছু অভিজ্ঞতা আপনাদের সামনে তুলে ধরব। যখন যেটা মনে পড়বে। মানে  এটা কিন্তু সময় ধরে নয়। পরেরটা আগে লিখতেও পারি । যাইহোক, প্রথম যেটা মাথায় আসছে সেটা অনেকদিন পুরোনো। বিয়ের কিছুদিন পর। আমি তখন বিহারে এক জায়গায় থাকিবউকে নিয়ে ট্রেনে ফিরছি। তখন সেকেন্ড ক্লাস হতো। রিজার্ভেশণ কমই করা হতো। ট্রেনে উঠে টীটিকে বলে বার্থ ম্যানেজ করতাম। সেবারেও তাই। দুটো অপর বার্থ পেলাম। ট্রেনে ভিড়তো থাকতই । পায়ের কাছে কেউ না কেউ বসবেই। সেটা প্রায় সাধারণ বেপার ছিল। বিহারে তো একদম নরমাল। বউয়ের আবার একটা সমস্যা ছিল। ওর মোশন সিকনেশ গাড়ি বা বাস বা ট্রেনে বেশি যাত্রা করলেই মাথা ঘোরে । সেই জন্য ওকে ওষুধ খেতে হত। আর ঐ অষুধটা খেলে বেশ ঘুম হয়। যাই হোক। সেবার রাতে খবর খেয়ে আমরা দুজন দুটো বার্থে শুয়ে পড়লাম। আমি  জানলার দিকে মাথা করে, আর বউ প্যাসেজের দিকে মাথা করে। রাতে একবার ঘুমটা পাতলা হতে চোখ তা খুলে দেখি লাইট অফ করা। সবাই যে যেখানে পেরেছে শুয়ে বসে ঘুমোচ্ছে। আমার পায়ের কাছে একজন গুটি মেরে বসে ঘুমোচ্ছে। বউয়ের মাথার কাছেও একজন। আমি চুপ করে সুয়েই ছিলাম। একটু  গরম লাগছিল। অন্ধকারে চোখটা একটু সয়ে যেতে আর ভাল ভাবে দেখতে লাগলাম। বেশিরভাগ লোক ঐ লেবার ক্লাস। যে যেখানে পেরেছে জায়গা করে নিয়েছে। কামরার মেঝেতেও লোক বসে বসে  যাচ্ছে। চোখ বুজতে যাচ্ছিলাম, হটাৎ নজর গেল বউয়ের মাথার কাছে বসে থাক লোকটার ওপর। ওর ডান হাতটা আমার বউয়ের ব্লাউশের ওপর রাখা। আর আসতে আসতে বউয়ের মাই টিপছে । আমি একটু ভয় পেয়ে গেলাম কি করব বুঝতে পারছিলাম না আমি ঐ ভাবেই শুয়ে রইলাম একটুও না নড়ে লোকটা বেশ আরাম করে শিখার মি নিয়ে খেলছে জোরে টিপছে না অবশ্য প্রায় মিনিট দশেক ঐ ভাবে টেপার পর লোকটা আস্তে করে হাতটা ব্লাউশের ভেতর ঢুকিয়ে দিল আমি বুঝতে পারছিলাম না কি করব। চিত্কার করে অন্যদের বলব? আবার মন হল সবাই জানতে পারবে যে কেউ আমার বউয়ের মি টিপছিল । খুব লজ্জার ব্যাপার হবে। আমি চুপচাপ দেখতে লাগলাম লোকটা কি করে। ব্লাউশের ভেতর কি করছে সেটা বুঝতে পারছি না। তবে এটুকু বুঝতে পারছি যে লোকটার হাত নড়ছে। মানে মাই টিপছে। প্রায় ১৫ মিনিট ধরে দুটো মাই নিয়ে খেলা করল লোকটা। তারপর যেটা করল সেটা আমি ভাবতে পারিনি।
[+] 10 users Like ankur02's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Darun... Continue
Like Reply
#3
Jompesh continue
Like Reply
#4
Mind blowing continue
Like Reply
#5
Porer ta jante chai
Like Reply
#6
Durdanto vii chaliye jao
Like Reply
#7
Sera akta golpo hobe, asa kori regular update pabo
[+] 1 user Likes Momcuck's post
Like Reply
#8
Anek valo hoye6e
Like Reply
#9
দিনের পরিচয় পাওয়া যায় এর সকাল দেখে - যদি এই আপ্তবাক্যটি ঠিক হয়ে থাকে, আশা করছি তোমার কাছ থেকে একটা খুব ভালো গল্প পেতে চলেছি. গল্পটিকে একটু গুছিয়ে লিখো. এই গল্পটির অনেক সম্ভাবনা রয়েছে. আর একটু পরিবেশনার দিকেও নজর দিও - যেমন লেখায় যথাযথ অনুচ্ছেদ রাখা ও যতিচিন্হের ব্যবহার.

নিয়মিত পর্ব দিও আর গল্পটিকে শেষ করো. শুভকামনা রইলো.
Like Reply
#10
(05-06-2023, 12:55 AM)ray.rowdy Wrote:
দিনের পরিচয় পাওয়া যায় এর সকাল দেখে - যদি এই আপ্তবাক্যটি ঠিক হয়ে থাকে, আশা করছি তোমার কাছ থেকে একটা খুব ভালো গল্প পেতে চলেছি. গল্পটিকে একটু গুছিয়ে লিখো. এই গল্পটির অনেক সম্ভাবনা রয়েছে. আর একটু পরিবেশনার দিকেও নজর দিও - যেমন লেখায় যথাযথ অনুচ্ছেদ রাখা ও যতিচিন্হের ব্যবহার.

নিয়মিত পর্ব দিও আর গল্পটিকে শেষ করো. শুভকামনা রইলো.

খুব কষ্ট করে বাংলা লিখছি। এটা একটু মাফ করে দেবেন।
Like Reply
#11
হাত বার  করে ব্লাউশের বোতাম খুলতে লাগলো। আমার ধনটা জাঙ্গিয়ার ভেতর ফুলতে শুরু করেছে। লোকটার কি  ভয় লাগছে না? আস্তে আস্তে বোতাম খুলছে। ১, ২, ৩. বোতাম খুলে ব্লাউস্টা  আস্তে করে দুই ধরে সরিয়ে দিল। এবার শুধু একটা সস্তা ব্রা। লোকটার হাত আবার ব্রায়ের ওপর। কাপড়ের ওপর দিয়ে বোটা ধরে খেলছে। একটু পরে ব্রায়ের ফিতে দুটো কাঁধ থেকে নামিয়ে দিল। শিখার মাই খুব একটা বড় না। ফিতে নিচ নামতেই ব্রায়ের কাপ নেমে গেল। আর শিখার মাই দুটো প্রকাশ পেল.। লোকটা এবার সিজহর দিকে ঘুরে বসে দু হাত রাখল দুটো মাইয়ের ওপর আর এএস করে খেলতে লাগলো। বোঁটা নিয়ে দুই আঙুল দিয়ে চুমকুড়ি দিতে লাগলো। আর বেশ আরাম করে মাই  টিপতে লাগলো। আমি মরার মত  শুয়ে আছি । আমার পায়ের কাছে আর একটা লোক বসে আছে। সে এই সব দেখছে কিনা জানি না। -৫ মিনিট পর লোকটা আস্তে আস্তে শিখার মাইয়ের ওপর ঝুকে পড়ল। হয়ে ভগবান। একটা অচেনা অজানা মজুর আমার বউয়ের মাই  চুষবে? সেটাই সত্যি হল। লোকটা জীব বার করে মাইয়ের বোঁটা চাটতে লাগলো। একটা মাই চাটছে অন্যটা টিপছে। একটু পরেই সে মাইদুটো চুস্তে শুরু করল। খুব সাবধানে। শব্দ না করে। আমি কাঠ হয়ে পরে দেখছি। হঠাৎ পায়ের কাছে একটু নড়া চড়া হলো। সর্বনাশ, আমার পায়ের কাছে বয়স লোকটার ঘুম ভেঙে গেছে।

সে আস্তে আস্তে নড়েচড়ে বসল। তারপর সামনে তাকিয়ে দেখল কি হচ্ছে। এবার সে আমার দিকে দেখল। বোঝার চেষ্টা করল যে আমি ঘুমাচ্ছি কিনা। তারপর প বাড়িয়ে উল্টো বার্থের লোকটাকে ঠেলে দিল। সেই লোকটা হতচকিত হয়ে শিখার মাই  থেকে মুখ তুলে তাকালো । এই লোকটা ঠোটের ওপর আঙুল দিয়ে ওকে চুপ করে থাকত বলল। তারপর ঝুকে অন্য লোকটার কানের কাছে মুখ নিয়ে কিছু একটা বললো । আমি বুঝতে পারলাম না। অন্য লোকটা দেখলাম দাঁত  বার করে হেসে মাথা নাড়িয়ে হ্যাঁ বলে আমার বার্থে চলে এল। আর আমার বার্থের লোকটা ওর জায়গায় শিক্ষার মাথার পাশে গিয়ে বসল। শিখার দুই মাই খোলা। লোকটা সোজা অক্ত মাই মুখে নিয়ে চুষতে শুরু করল। অন্য মাইটা টেপন দিতে দিতে। 
[+] 7 users Like ankur02's post
Like Reply
#12
Darun.. Sikha r ekta jor kore chodon hok
Like Reply
#13
very nice.. repped you
Like Reply
#14
Mind blowing waiting for next
Like Reply
#15
Bou er beshya chodon hok
Like Reply
#16
(05-06-2023, 05:08 PM)ankur02 Wrote: খুব কষ্ট করে বাংলা লিখছি। এটা একটু মাফ করে দেবেন।

দেখো, তুমি কি ল্যাপটপ/ডেস্কটপ থেকে post করছো ? নাকি মোবাইল থেকে ? যদি মোবাইল থেকে করে থাকো, আর বাংলায় type করতে অসুবিধা হয় তাহলে ইংরেজী হরফেই লেখো - আমি সেই পরামর্শই দেবো. এমন কি ল্যাপটপ/ডেস্কটপ থেকে হলেও তাই বলবো যে যদি বাংলা হরফে দিতে খুবই অসুবিধা হচ্ছে তাহলে ইংরেজী হরফেই দাও. কিন্তু নিয়মিত পর্ব দিতে থাকো. শুভেচ্ছা রইলো.
Like Reply
#17
আমি চুপ করে দেখছি। লোকটা এবার একট হাত নিজের ধুতির ভেতর ঢুকিয়ে দিল। বুঝলাম ধন নাড়াবে। তাই হলো। এক হাতে ধন নাড়াচ্ছে এক হাতে মাই টিপছে আর মাই চুষছে প্রায় ১০ মিনিট পর সে থামল মানে মল পরে গেল তখন সে সোজা হয়ে বসল মুখে পরিতৃপ্তির হাসি। তারপর আস্তে আস্তে বউয়ের ব্রা আর ব্লাউজ ঠিক করে দিল। বসে বসেই আবার ঘুমিয়ে পড়ল দুজনেইআমিও ঘুমিয়ে পড়লামসারা রাস্তা আর কিছু চোখে পড়েনিওরা দুজনেই হাওড়া আসছিল। দিনের বেলা আলাপ হল। দুজনেই রাজমিস্ত্রীর কাজ করে। কলকাতায় কাজের জন্য আসছিল। হাওড়া এসে গেল। নামার সময় বেশ ভিড়। বউ আমার আগে, আমি দুটো ব্যাগ নিয়ে পেছনে। ধাক্কাধাক্কি শুরু হয়ে গেল। সবাই আগে যেতে চায় । তখন ঐ দুজন আমাকে হেল্প করল। আমার একটা ব্যাগ একজন কাঁধে নিয়ে নিলো। স্টেশনের বাইরে এলাম। ওদের জিজ্ঞেস করলাম কোথায় যাবে। দেখা গেল আমার যেখানে যাবো, সেদিকেই  যাবে ওরাও। ভালই হল। ব্রিজের মুখে এলাম বাসে উঠব বলে। অফিস টাইম, সব বাসে ভিড়। কিন্তু কিছুই করার নেই। কোনোরকমে উঠলাম ভিড় ঠেলেই। দুটো ব্যাগ দেখে কন্ডাক্টর বলল যে ড্রাইভারের পেছনে রেখে দিতে। তাই করলাম। আমি ওখানেই দাঁড়ালাম। পাশে বউ। কিন্তু ভিড় বাসে কি আর ঐভাবে থাক যায়? একটু পরেই ভিড়ের ধাক্কায় বউ একটু সরে গেল। আমিও নিজেকে ঠিক করে সেট করার চেষ্টা করতে লাগলাম। আমি খেয়াল করছিলাম যে ভিড়ের সুযোগে ১-২ জন বউয়ের পাছায় সেঁটে দাঁড়াচ্ছিল। কিন্তু কিছুই তো করার নেই। অত ভিড়ে, কাকে কি বলব? যাই হোক, আমি চুপ করে থাকাটাই শ্রেয় মনে করলাম। তারপর ভিড়ের মধ্যে আমি ওকে আর ভাল করে দেখতেও পাচ্ছিলাম নামাঝে মুখ দেখে মনে হচ্ছিল যে দলাই-মলাই চলছে। প্রায় ৪০-৪৫ মিনিট পর যখন আমাদের নামার সময় হল, তখন একটু ভিড় টা হালকা। আমি ওর দিকে তাকিয়ে দেখি ওর পেছনে দুটো লোক দাঁড়িয়ে। পেছনে কি হচ্ছে সেটা তো দেখতে পেলাম না। ওর ডান দিকের লোকটার একটা হাত ওর শরীর ওপর দিয়ে ওর তলপেটে। খাবলে ধরে আছে। আর শিখা চোখ বন্ধ করে দাঁড়িয়ে আছে।  আমি ওকে ডাকলাম। ও চোখ খুলে পেছনের লোকটার দিকে তাকালো। সে একটা নোংরা হাসি দিয়ে শেষ বারের মত ওর গুদ্টা  একবার ডোলে দিয়ে হাত সরিয়ে নিলো। আমরা বাস থেকে নেমে একটা রিকশ ধরে বাড়ি চলে গেলাম।
[+] 6 users Like ankur02's post
Like Reply
#18
Darun story
Like Reply
#19
Khub valo ekta golpo
Like Reply
#20
Bou er sathe ro molestation hok
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)