Thread Rating:
  • 25 Vote(s) - 3.44 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest ছোট পরিবার সুখি পরিবার
#1
Bug 
নমস্কার বন্ধুরা আমার নাম বাবু থাকি কলকাতার এক গ্রামীন এলাকাতে। আমার বয়স এখন ২১ বছর কলেজে পড়ছি । আমাদের পরিবার বলতে মা দাদা আর আমি। আমার বাবার নাম বিকাশ ৪ বছর আগে মারা গেছেন। আমার দাদার নাম বুবাই বয়স ২৩ । দাদা আমার থেকে ২ বছরের বড় । মায়ের নাম হল মাধবী বয়স ৪১ বছর ।।

আমাদের কয়েক বিঘা জমি ছিল বাবা জমিতে ধান ও সবজি চাষ করত । বাবা মাঝে মাঝে রাজমিস্ত্রির কাজেও যেত। আমার বাবা একটা মাতাল মানুষ ছিলেন। ছোটোবেলা থেকেই দেখতাম আমার বাবা খুব নেশা করত। রাতে মদ খেয়ে এসে মাকে মারধরও করত। একদিন রাতে হঠাত বাবার খুব শরীর খারাপ হল । আমরা ডাক্তারের কাছে বাবাকে নিয়ে গেলাম কিন্তু বাবাকে বাঁচানো গেল না । অতিরিক্ত মদ খেয়ে খেয়ে লিভার খারাপ হয়ে গিয়ে বাবা মারা গেল । আমাদের সংসারে শোকের ছায়া নেমে এল । বাবা মারা যাবার পর দুঃশ্চিন্তাতে মায়ের মন খারাপ হতে হতে শরীর ভেঙে যাচ্ছিল । মা খুব কান্নাকাটি করত আর আমার দাদা মাকে সবসময় স্বান্তনা দিত । 

এরপর দাদা একটা প্রাইভেট কোম্পানিতে চাকরি পেল । চাকরি করার পর থেকে দাদা সংসারের হাল ধরতে মা একটু চিন্তা মুক্ত হল । মাঝে মাঝেই দেখতাম মা দাদাকে জড়িয়ে ধরে কান্নাকাটি করছে আর দাদা মাকে স্বান্তনা দিচ্ছে । আসলে মা দাদাকে খুব ভালোবাসতো কারন বাবা যখন মদ খেয়ে মাকে মারতে যেত তখন দাদা গিয়ে মাকে বাঁচাত । 

এই এক বছর হল দাদা চাকরি করছে। সংসারটা দাদা চালাচ্ছে আর আমার পড়াশোনার খরচাও দাদাই দেয় তাই মা এখন অনেকটা চিন্তা মুক্ত । বাবা মারা যাওয়ার পর থেকে দাদা আর মা মাঝে মাঝেই জমিতে গিয়ে শাক-সবজি চাষ করত । কিছু সবজি বাজারে বিক্রি করে দিয়ে বাকিটা খাওয়া হত । কিন্তু দাদা কাজে চলে গেলে জমিতে বেশি সময় দিতে পারত না সেইজন্য মায়ের কথা মত জমি বিক্রি করে দিল ।

আমাদের ঘর বলতে জমির পাশে একটাই বড় ঘর আর ঘরটা টিনের চালের । বাবা মাতাল ছিল তাই ঘরটা ছাদ করতে পারেনি । ঘরেতে একটাই খাট আছে । ছোটোবেলা থেকেই আমি আর দাদা খাটে শুই আর মা ও বাবা নিচে মেঝেতে বিছানা পেতে শুয়ে পড়ত । বাবা মারা যাবার পর থেকে মা ঘরের মেঝেতে একাই শোয় । ঘরের সামনে উঠানে কলতলা আর তার পাশেই টালির চাল দিয়ে তৈরী পায়খানা ও বাথরুম । ঘরের ভিতর দিয়ে বাথরুমে যাবার দরজা আছে । রান্নাঘর বলতে ঘরের পাশেই ছোট একটা বেড়া দিয়ে তৈরী করা ঘর। আমাদের বাড়ির চারপাশে বড় বড় গাছপালা আছে। আমাদের বাড়ির আশেপাশে ঘর আছে তবে খুব কম লোক বসবাস করে। গ্রামের দিকের বেশিরভাগ বাড়িই টিনের আর টালির চালের তৈরি ।।

এবার আমার সম্মন্ধে কিছু বলি । আমি এখন কলেজে পড়ছি । ছোটোবেলা থেকেই আমি খুব কামুক স্বভাবের ছেলে । লুকিয়ে লুকিয়ে বউদি, কাকিমাদের চান করা দেখি । আর ফোনেতে পানু দেখে চটি গল্প পড়ে হ্যান্ডেল মেরে মাল ফেলি । মাকেও আমি চান করার সময় বহুবার দেখেছি। এছাড়া মা যখন আমার সামনেই কাপড় পড়ত তখনও আমি মাকে দেখতাম । আসলে গ্রামের মহিলারা একটু অগোছালো টাইপেরই হয় । আমার বাড়ার সাইজ '' ৭/ ৭.৫ '' ইঞ্চি লম্বা আর '' ৩ '' ইঞ্চি মোটা । সব বন্ধুদের মধ্যে আমার বাড়াটার সাইজ নাকি সবথেকে লম্বা ও মোটা । আমার দাদার বাড়াটা দেখেছি আমার থেকে সাইজে একটু ছোট '' ৬ '' ইঞ্চির মত হবে তবে বেশ ভালোই মোটা ।

আমার মা ঘরোয়া মহিলা । মা গ্রামের মেয়ে তাই সারাদিন সংসারের কাজ নিয়েই ব্যস্ত থাকে। মায়ের গায়ের রঙ একটু চাপা তবে মুখশ্রীটা খুব সুন্দর । টানা টানা চোখ, কমলালেবুর মত ঠোঁট, টিকালো নাক , মাথা ভর্তি ঘন কালো চুল । তবে মায়ের শরীরটা একদম খাসা । মাকে দেখলে যে কোন ছেলে হ্যান্ডেল মারতে বাধ্য হবেই । যেমনি বড় বড় ঠাসা মাই তেমনি ভারী পাছা । মা যখন ঘরে পুরানো ব্লাউজ পড়ে থাকে তখন মনে হয় এখুনি ব্লাউজ ফেটে মাইগুলো বাইরে বেরিয়ে আসবে । মাকে কলতলাতে চান করতে বহুবার দেখেছি । মা শুধুমাত্র একটা সায়া পড়ে চান করে । মায়ের বুকভরা ঠাসা মাইগুলো দেখে আমি হতবাক হয়ে যাই আর লুকিয়ে হ্যান্ডেল মারতে বাধ্য হই । গোল ডাবের মত মাইগুলো বুকে খাড়া হয়ে থাকে । দুবাচ্ছার মা হলেও মায়ের মাইগুলো ঝুলে যায়নি। আর মায়ের নাভিটা খুব গভীর ও বেশ বড় গোল নাভি । মায়ের পেটে হালকা চর্বি জমে মাকে মোহময়ী করে তুলেছে । আর ভারী পাছা দুলিয়ে হেঁটে গেলে পাছার মাংস এদিক ওদিকে দোলে । মায়ের তলপেটে আড়াআড়ি ভাবে সিজারের কাটা দাগ আছে সেটা আমি মাকে চান করার পর কাপড় ছাড়ার সময় বহুবার দেখেছি ।

যাইহোক মা দাদাকে খুব ভালোবাসতো আর দাদাও মাকে খুব ভালোবাসতো । বাবা মারা যাওয়ার পর থেকে দাদা ও মায়ের ভালোবাসাটা আরো বেশী গভীর হল । দাদা চাকরি করার পর থেকে মায়ের সব অভাব পূরন করে দিত যেগুলো বাবা পারতো না।  মাঝে মাঝেই মাকে নতুন শাড়ি, সায়া, ব্লাউজ, ব্রা সব কিছু কিনে এনে দিত । মা প্রথম প্রথম দাদাকে জিনিস গুলো কিনতে মানা করত কিন্তু দাদা মায়ের কোনো কথা শুনতো না । এছাড়াও মাঝে মাঝে  সোনা রুপোর গয়নাও মাকে এনে দিত । জিনিসগুলো পাবার পর মাকে খুব হাসিখুশি দেখতাম । মাঝে মাঝে মা দাদাকে বুকে জড়িয়ে ধরে আদর করত । আমাকেও মা জড়িয়ে ধরে আদর করত কিন্তু খুব কম । মা আমাকে বুকে জড়িয়ে ধরলেই মায়ের ঠাসা মাইগুলো আমার বুকে লেপ্টে যেত । বুকে নরম মাই ঠেকলেই আমার শরীরটা কেমন শিরশির করে উঠে বাড়াটা প্যান্টের ভিতরে ঠাটিয়ে উঠত ।

এইভাবেই বেশ দিনগুলো কেটে যাচ্ছিল । দাদার প্রতি মায়ের ভালোবাসাটাও যেন দিন দিন বেড়েই চলেছে । প্রায় সময়ই দেখতাম যে দাদা সুযোগ পেলেই মাকে বুকে জড়িয়ে ধরে চুমু খেয়ে আদর করে আর মাও দাদার কাছে ভিজে বিড়ালের মত আদর খায় । আমি ঘরে থাকলে খুব কম সময় আমার সামনে দাদা মাকে জড়িয়ে ধরে । তবে মা রান্নাঘরে রান্না করার সময় দাদা নানান বাহানায় মায়ের কাছে গিয়ে মাকে পিছন থেকে জড়িয়ে ধরে চুমু খেয়ে আদর করে । আদর খেতে খেতে অনেক সময় মায়ের বুকের শাড়িটা সরে গিয়ে ব্লাউজের উপর দিয়ে মাইগুলো বের হয়ে দেখা যায় । আমি অনেকবার দেখেছি রান্নাঘরে দাদা মাকে চুমু খেতে খেতে মায়ের মাইগুলো ব্লাউজের উপর দিয়েই পকপক করে টিপে দেয় ।
মা আদর খেতে খেতে প্রায় দাদাকে হাসতে হাসতে বলে যে তুই বড় হয়েছিস এবার তোর বিয়ে দিতে হবে। 
দাদাও আদর করে মাকে চুমু খেয়ে মাই টিপতে টিপতে বলে না মা আমি বিয়ে করবো না এইভাবেই তোমাকে নিয়ে জীবনটা কাটিয়ে দেবো । 
মা বিয়ে করার জন্য দাদাকে অনেক কিছু বলত কিন্তু দাদা কিছুতেই রাজী হত না ।যেহেতু দাদা কাজে যেত তাই সকালে আর রাতে সময় পেলেই মাকে বুকে জড়িয়ে ধরে বেশি বেশি আদর করত । মা-ও কিছু বলতো না উল্টে দাদাকে জড়িয়ে ধরে আদর খেত । 

বাবা মারা যাওয়ার পর থেকে রাতে মা মেঝেতে বিছানা পেতে একা শুতো আর দাদা বিছানা থেকে উঠে মায়ের পাশে গিয়ে শুয়ে গল্প করত আর মাকে চুমু খেয়ে মাই টিপে খুব আদর করত । মা চুপচাপ শুয়ে গল্প করতে করতে দাদার আদর খেত । এসব দেখে আমি অবাক হয়ে যেতাম। কম করে একঘণ্টার বেশি মাকে আদর করার পর দাদা আবার আমার পাশে এসে শুয়ে পড়ত । আমি ঘুমের ভান করে শুয়ে থাকতাম ।

এরপর একদিন রাতে এমন একটা ঘটনা ঘটলো যেটা মা ছেলের সম্পর্কটাকেই বদলে দিল । আমি যা দেখলাম আর শুনলাম তাতে আমি সত্যিই হতবাক হয়ে গলাম । আমি কল্পনাও করিনি যে এরকম একটা ঘটনা ঘটে যাবে । 

সময়টা ছিল বর্ষাকাল । সারাদিন মেঘলা আকাশ মাঝে মাঝেই ঝমঝম করে বৃষ্টি হচ্ছে । রাত ৯টার সময় আমি বই পড়ছিলাম আর দাদা বসে টিভি দেখছিল । বই পড়া হয়ে যেতে মা আমাদের খেতে ডাকল । আমরা সবাই একসাথে বসে খেয়ে নিলাম তারপর আমি আর দাদা টিভি দেখতে লাগলাম আর মা বাসন মাজতে চলে গেল । বেশ কিছুক্ষণ পর মা শাড়িতে হাত মুছতে মুছতে ঘরে এল । এরপর আমরা তিনজনে বসে টিভি দেখতে লাগলাম । বাইরে খুব জোরে বৃষ্টি হচ্ছে । মা এখন একটা পাতলা সুতির শাড়ি পড়ে আছে আর সাদা ব্লাউজ ভিতরে ব্রা নেই বোঝা যাচ্ছে । মা ঘরে থাকলে সাধারণত ব্রা ও প্যান্টি পড়েনা বাইরে কোথাও গেলে তখন পড়ে যায়। তবে মায়ের মাসিক হলে মা তখন প্যান্টি পড়ে তাছাড়া পড়ে না । যাইহোক হঠাত ইলেকট্রিক চলে গেল আর ঘরটা অন্ধকার হয়ে গেল। মা উঠে একটা হারিকেন জ্বেলে মেঝের এক কোনেতে রেখে দিল । আমি বিছানাতে শুয়ে ফোনটা বের করে গেম খেলছি দাদা আমার পাশে শুয়ে আছে ।

এরপর মা দাদার সাথে নানা বিষয়ে কথা বলতে লাগল । বেশ কিছুক্ষন পর মা দাদাকে বলল --- দূর সারাদিন খাটা খাটুনি করে আর ভালো লাগছে না আমি শুয়ে পড়ছি বুবাই । 

দাদা বলল ----- ঠিক আছে শোও ।

এরপর মা আমাদের খাটের মুশারীটা টাঙিয়ে দিয়ে তারপর মেঝেতে তোষক পেতে বিছানা করে শুয়ে পড়ল । বাইরে মুশলধারে বৃষ্টি হচ্ছে তার সাথে ঝড় ও হচ্ছে । বেশ ঠান্ডা ঠান্ডা পরিবেশ তাই আমার ঘুম ঘুম পাচ্ছে । আমি ফোনটা বন্ধ করে দাদার দিকে পাশ ফিরে চোখ বন্ধ করে শুয়ে পরলাম । দাদা পাশেই শুয়ে আছে আর লুঙ্গির ভিতরে হাতটা ঢুকিয়ে নাড়াচাড়া করছে । একটু পরেই হঠাত বাইরে বাজ পড়তে শুরু করল আর সেই সাথে তুমুল বৃষ্টি হচ্ছে । 

মা বলল ---- এই বুবাই ঘুমিয়ে পড়েছিস ???

দাদা --- না মা ঘুম আসছে না শুয়ে আছি বলো কি হয়েছে ?????

মা ----বাইরে যা বাজ পড়ছে আমার খুব ভয় লাগছেরে তুই আমার পাশে এসে একটু শুবি ???????

দাদা ---- দাঁড়াও যাচ্ছি ।

আমি চোখ বন্ধ করে চুপচাপ শুয়ে আছি।

এরপর দাদা আমাকে একবার ভালো করে দেখল তারপর উঠে মুশারী তুলে বিছানা থেকে নেমে মায়ের কাছে চলে গেল। দাদা মায়ের পাশে গিয়ে শুতে মা দাদার একদম গা ঘেঁষে শুয়ে পরল।  
আমি চোখ খুলে বিছানার একটু ধারে সরে এসে দেখলাম যে মা ও দাদা পাশাপাশি মুখোমুখি শুয়ে আছে । ঘরের মধ্যে শুধু একটা হারিকেন জ্বলছে তাই স্পষ্ট কিছু দেখা যাচ্ছে না তবে দুজনকে বুঝতে পাচ্ছি ।

মা ---- এই বুবাই আমার খুব ভয় লাগছেরে সোনা ।

দাদা --- আরে ভয় পাচ্ছো কেনো আমি তো তোমার পাশেই আছি ।

মা ---- বাজ পড়লে আমার খুব ভয় লাগেরে ।

দাদা----- ভয় নেই আমি আছি তো ।

এরমধ্যে আবার বাইরে একটা বাজ পড়ল আর খুব জোরে আওয়াজ হল। মা বাবাগোওওও বলে দাদাকে জড়িয়ে ধরল ।

মা ------ওরে বাবারে মনে হয় বাড়ির পাশেই বাজটা পড়ল রে ।

দাদা-----উফফ মা তুমি অত ভয় পেও না তো।

মা ------ নারে তুই জানিস না বাজ পড়ে কত মানুষ মারা যায়, ওরে বাবারে খুব ভয় লাগছে কি হবে কে জানে ।।

দাদা----- আমি আছি তো মা তুমি চিন্তা করো না ।

মা ------তুই আছিস বলে আমি একটু সাহস পাচ্ছি তুই আমাকে জড়িয়ে ধরে রাখ সোনা ছাড়িস না ।

দাদা-----এই তো তোমাকে ধরে আছি গো মা তুমি একদম ভয় পেও না ।

মা ------ হুমমম সোনা আমাকে এইভাবেই ধরে থাক ছাড়বি না ।

আমি দেখলাম দাদা আর মা কাত হয়ে  পাশাপাশি শুয়ে দুজনে দুজনকে জড়িয়ে ধরে আছে । মা দাদার খোলা পিঠে হাত বুলিয়ে দিচ্ছে আর দাদা এবার সুযোগ বুঝে মাকে চুমু খেয়ে আদর করতে লাগল । বাইরে মুশলধারে বৃষ্টি আর ঝড় হচ্ছে । এরপর দেখলাম দাদা মাকে ঘন ঘন চুমু খেতে লাগল ।মাও চুপ করে দাদার আদর খাচ্ছে কিছু বলছে না । একটু পরেই দাদা মায়ের মাইগুলো ব্লাউজের উপর দিয়ে টিপতে টিপতে মাকে চুমু খেতে শুরু করল । এবার ফোঁস ফোঁস করে নিঃশ্বাসের আওয়াজ পাচ্ছি বুঝলাম দুজনেই গরম হচ্ছে ।

মা -----উমমম কি করছিস বুবাই ।

দাদা----- তোমাকে আদর করছি গো মা । এইভাবে আদর খেতে তোমার ভালো লাগছে না ????

মা ------উমমম খুব ভালো লাগছে রে আহহহ। 

এরপর চুমুর বেশ জোরেই আওয়াজ পাচ্ছি ।

দাদা----- মা তোমার মাইগুলো কি নরম বলে পকপক করে মাইদুটো টিপতে টিপতে মায়ের ঠোঁটে, গালে চুমু খেতে লাগল ।

মা হিসহিসিয়ে বলল ---আহহহ বুবাই একটু আস্তে টেপ ।

দাদা ---- আচ্ছা মা ।

মা শুধু ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে আর হিসহিস করছে ।এইভাবে প্রায় পাঁচ মিনিট চুমু খাওয়ার পর্ব চলল ।

দাদা----- মা ।

মা ------ বল সোনা

দাদা----- একটা কথা বলবো রাগ করবে না ????

মা ------ না না রাগ করবো কেন তুই বল সোনা ।

দাদা----- তোমার মাইগুলো খেতে খুব ইচ্ছে করছে একটু খেতে দেবে ?????

মা ------ ধ্যাত !!!!! এত বড় ছেলে হয়ে কেউ মায়ের মাই খায় নাকি ?????

দাদা----- না মা আমি খাবো আমাকে মাই খেতে দাও ।

মা ------এই না না আমি পারবো নারে বাপ আমার লজ্জা করবে ।

দাদা-----আরে নিজের ছেলের কাছে আবার লজ্জার কি আছে গো ????? ছোটবেলাতে তো তুমি আমাকে বহুদিন ধরে মাই খাইয়েছো ।

মা ------ আরে তুই এখন তো আর সেই ছোট নেই বড় হয়ে গেছিস এখন এই বয়েসে কেউ মায়ের মাই খায় নাকি ?????

দাদা----- মায়ের কাছে সব ছেলে ছোট হয়েই থাকে দাও না মা একটু মাই খেতে ।

মা ------ আচ্ছা আমার মাইতে কি এখন দুধ আছে নাকি যে তুই মাই খাবি । আর তাছাড়া এই শুকনো মাই চুষে তুই কি পাবি বল ?????

দাদা ---- না মা আমি কিছু জানি না তুমি খেতে দাও ।

মা -----আচ্ছা তুই যে মাই খাবি বলছিস এটা কেউ জানতে পারলে কি ভাববে বল ????

দাদা ---- দূর কেউ কিকরে জানবে আমি তো ঘরের ভিতরে খাবো কেউ কিচ্ছু জানবে না তুমি আর কথা না বাড়িয়ে দাও তো খাই ।

মা ----- উফফফ বাবাআআআআ তুই তো দেখছি মাই না খেয়ে ছাড়বি না আচ্ছা দাঁড়া বাবা দিচ্ছি ।

দাদা ---- হুমমম তাড়াতাড়ি দাও ।

এরপর মা কি করল ঠিক বুঝতে পারলাম না কারন দাদার খোলা পিঠটা আমি দেখতে পাচ্ছি মা ওপাশে কাত হয়ে শুয়ে আছে। এরপর শুধু মায়ের হাতের চুড়িগুলোর ছনছন করে আওয়াজ পাচ্ছি । মিনিট খানেক পড়ে মা বলল নে বের করে দিয়েছি খা । এবার আমি চুক চুক করে আওয়াজ পাচ্ছি । বুঝলাম দাদা মাই খেতে শুরু করে দিয়েছে । মা দাদার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে সেটা বুঝতে পাচ্ছি । 

দুমিনিট পর মা বলল ---- কিরে এবার খুশি তো ????

দাদা ---- হুমম খুব খুশি উফফফ মাই চুষতে কি যে ভালো লাগছে গো মা ।

মা ---- চোষ সোনা হুমম এইভাবে বোঁটাটা টেনে টেনে চোষ আহহহ কতবছর পর মাইয়ে মুখ পরলরে আহহ তোকে মাই খাওয়াতে কি যে ভালো লাগছে ।

দাদা --- এবার থেকে রোজ খাবো মা । ওমা তুমি ব্লাউজটা খুলে ফেলো এইভাবে খেতে অসুবিধা হচ্ছে ।

মা ---- এইভাবে খেয়েও হচ্ছে না আবার ব্লাউজ খুলতে হবে আচ্ছা দাঁড়া খুলছি।

এরপর মা উঠে বসে ব্লাউজের বোতামগুলো খুলতে লাগল । সব বোতামগুলো খুলতেই মায়ের ডাবের মত মাইগুলো লাফিয়ে বেরিয়ে এলো । হারিকেনের হালকা আলোতে মাইগুলো স্পষ্ট দেখতে পেলাম না । মা ব্লাউজটা গা থেকে টেনে খুলে পাশে রেখে দিল । এখন মা শুধু একটা শাড়ি ও সায়া পড়ে আছে । মা আবার কাত হয়ে দাদার দিকে মুখ করে শুয়ে বলল-- নে ব্লাউজ খুলে দিয়েছি এবার খা । দাদা আবার মাই চুষতে শুরু করল । চুক চুক করে দুধ টানার মত মাই খেতে থাকল দাদা । মা দাদার পিঠে মাথাতে হাত বুলিয়ে দিচ্ছে । 

এসব দেখে আর শুনে আমার বাড়া তো লুঙ্গির ভিতরে ঠাটিয়ে তালগাছ হয়ে গেছে । আমি বাড়াটা বের করে মুন্ডিটাতে হাত বুলিয়ে আস্তে আস্তে হ্যান্ডেল মারতে শুরু করলাম । আহহ কি যে ভালো লাগছে। আমি নিচে তাকিয়ে ওদের দেখছি আর হ্যান্ডেল মারছি ।

একটু পড়ে মা বলল ---এই বুবাই তুই এবার এদিকেরটা খা ।

দাদা এবার মাইটা বদলে অন্য মাইটা চুষতে লাগল ।মা ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে বুঝতে পারছি । ওদিকে বাইরে মুশলধারে বৃষ্টি হয়েই চলেছে মনে হচ্ছে সারা রাত বৃষ্টি হবে । এদিকে আমি হ্যান্ডেল মেরে চলেছি ।

একটু পরে মা বলল ---- হ্যারে এই শুকনো মাইগুলোকে খেতে তোর ভালো লাগছে ??????

দাদা --- হুমম মা ভালোই তো লাগছে তুমি জানো মা কতদিন ধরে ভাবছিলাম যে কবে তোমার এই মাইগুলোকে খেতে পাবো ।

মা ---- হুমমম আমি বুঝতে পারতাম তুই তো আদর করার সময় সুযোগ পেলেই আমার মাইগুলো টিপিস ।

দাদা --- হ্যা মা তোমার মাইগুলোকে দেখে আমার খুব ভালো লাগে তাই নিজেকে কন্ট্রোল করতে পারি না ।

মা ----হুমম তাহলে তুই মাইগুলো যত খুশি খা, টেপ যা ইচ্ছা কর ।

বেশ কিছুক্ষণ মাই চোষার পর দাদা বলল ওমা এইভাবে খেতে আর ভালো লাগছে না এবার আমি তোমার বুকে উঠে মাই খাবো ।

মা -----উমমম ঠিক আছে তুই যেভাবে খুশি খা সোনা ।

এরপর মা চিত হয় শুয়ে পরতেই দাদা মায়ের বুকে শুয়ে দুটো মাই মুঠো করে ধরে বোঁটাটা মুখে নিয়ে টেনে টেনে চুষতে শুরু করল । মা ফোঁস করে একটা নিশ্বাস ফেলে দাদার মাথাটা মাইয়ে চেপে ধরল । দাদা মায়ের মাইগুলো পালা করে টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগল । দাদা মাই খেতে খেতে চোদার মত করে আস্তে আস্তে কোমরটা দুলিয়ে মায়ের শরীরে শরীরটা ঘষছে । মা ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে আর দাদার মাথাতে হাত বুলিয়ে দিচ্ছে আর মাঝে মাঝে দাদার চুলটা খামচে ধরছে । বুঝলাম দুজনেই সুখ পাচ্ছে ।

মিনিট তিনেক চোষার পর মা গুঙিয়ে উঠে বলল----- এই অসভ্য চুষছিস চোষ কিন্তু বোঁটাতে কামড়ে দিসনা সোনা ।

দাদা ----কেনো তোমার ভালো লাগছে না মা ?????

মা ----- হুমমম ভালো তো লাগছে কিন্তু বোঁটাতে কামড়ের দাগ হয়ে যাবে তাই বলছি ।

দাদা ---- উফফ মাগো কি সুন্দর তোমার মাইগুলো মনে হয় সারাদিন শুধু টিপতে টিপতে চুষতেই থাকি ।

মা ----- থাক থাক হয়েছে এইভাবে সারাদিন মাই চুষলে ঘরের কাজকর্ম সব লাটে উঠে যাবে আহহ একটু আস্তে আস্তে টেপ উমমমম এত জোরে জোরে টিপিস না বাপ মাই ঝুলে যাবে তো একটু আস্তে টেপ।

দাদা ---- তুমি যেভাবে বলবে সেভাবে আমি তোমাকে সুখ দেবো গো মা তোমাকে কোনো কষ্ট পেতে দেবো না মা ।

মা -----জানি সোনা তুই আমাকে কষ্ট পেতে দিবি না আর আমি তো এখন খুব সুখেই আছি ।

দাদা ---- এইভাবেই তোমাকে সারাজীবন সুখে শান্তিতে রাখবো গো মা ।

মা ----- তাই রাখিস বাবা আহহ খা সোনা তোর বুড়ি মায়ের শুকনো মাইগুলোকে চুষে চুষে খা ।

দাদা ---- ওমা তুমি নিজেকে বুড়ি বলছো কেনো ??? কে বলল তোমাকে বুড়ি ????

মা ----- ওরে আমার তো বয়স হচ্ছে নাকি এবার তো আমি বুড়ি হয়ে যাচ্ছি ।

দাদা ---- না মা একদম ফালতু কথা বলবে না তুমি এখনো খুব সুন্দরী আছো ।

মা -----ধ্যাত পাগল ছেলে !!!! আচ্ছা এত বড় বড় দুই ছেলের মা হয়ে গেলাম আর তাছাড়া আমার বয়স কি দিন দিন কমছে নাকি ??????

দাদা ---- না তোমার বয়স বেশি হয়নি আর তুমি দুটো ছেলের মা হলেও বুড়ি-ও হয়ে যাওনি শোনো মা ওসব ফালতু কথা আমার সামনে আর কোনোদিনও বলবে না বলে দিলাম ।

মা হেসে----- আচ্ছা বাবা ঠিক আছে আর কখনও বলবো না আমার ভুল হয়ে গেছে ।

দাদা ঠিক আছে বলে আবার মাইদুটো টেপা ও চোষার দিকে মন দিল । মা এবার দাদার পিঠে মাথাতে হাত বুলিয়ে দিচ্ছে । আমি এদিকে খেঁচে চলেছি আর ওদের দিকে তাকিয়ে দেখছি আর কথাবার্তা শুনছি ।

এইভাবে দশ মিনিট কেটে গেল বাইরে বৃষ্টি হয়েই যাচ্ছে সঙ্গে হালকা ঝড় হচ্ছে । আমি একটু থেমে থেমে সময় নিয়ে খেঁচছি কারন একটানা খেঁচলে তাড়াতাড়ি মাল বেরিয়ে যাবে । ওদিকে দাদা এবার মায়ের মাই থেকে মুখ তুলে মায়ের ঠোঁটে চুমু খেয়ে মুখে, গালে, কপালে, গলাতে, চুমু খেতে শুরু করল । মা এবার ফোঁস ফোঁস করে ঘন ঘন নিঃশ্বাস নিচ্ছে আর দাদাকে জড়িয়ে ধরে ছটফট করতে শুরু করল । দাদা মায়ের গলাতে ঘন ঘন চুমু খেতে খেতে গলার চারপাশে মুখ ঘষতে লাগল । মা চোখ বন্ধ করে মাথাটা বালিশে এপাশ-ওপাশ করছে । বুঝলাম দাদা এবার মায়ের সেক্স তুলছে । 

এইভাবে বেশ কিছুক্ষন চলার পর দাদা মুখ নামিয়ে আবার মায়ের মাইগুলোকে টিপতে টিপতে দুটো মাই পালা করে বদলে বদলে চুষতে লাগল । বেশ কিছুক্ষণ চোষার পর দাদা মায়ের পেটের কাছে মুখ নিয়ে এসে পেটে জিভ বুলিয়ে নাভিটা চেটে দিতে লাগল । মা থরথর করে কেঁপে কেঁপে উঠছে আর দুহাতে তোষকটা খামছে ধরছে । বেশ কিছুক্ষণ পর দাদা মায়ের পেটের কাছে শাড়ির গোছটা ধরে এক টান দিতেই শাড়িটা খুলে গেল । এরপর সায়ার দড়িটা ধরে খুলতে যাবে এমন সময় মা দাদার হাতটা ধরে হিসহিসিয়ে বলল ----- সায়াটা খুলিস না বাপ ।

দাদা ---- কেনো মা কি হয়েছে ?????

মা --- নারে সোনা তুই উপরে যা খুশি কর আমি বাধা দেবো না কিন্তু নীচে নামিসনা বাপ । 

দাদা ---- মা আমি তোমাকে মন ভরে আদর করতে চাই তোমাকে সুখি করতে চাই দয়া করে তুমি বাধা দিও না আমাকে সব খুলতে দাও মা ।

মা ----- না সোনা আমার কথাটা শোন তুই যেটা চাইছিস সেটা ঠিক নয় আমি যে তোর মা হই তুই একটু বোঝার চেষ্টা কর বাপ ।

দাদা ---- না মা আজ আমি কিছু শুনবো না । আমি জানি তুমি ভিতরে ভিতরে খুব কষ্টে আছো আজ আমি তোমার শরীরে জমে থাকা সব কষ্ট দূর করতে চাই তোমাকে খুব সুখ দিতে চাই তুমি আর না কোরো না মা ।

মা ----- তুই যেটা চাইছিস ওটা হয়নারে আমি যে তোর গর্ভধারিণী মা । তোকে দশ মাস এই পেটে রেখেছিলাম । তোর সাথে আমি ওসব না না বাবা আমি পারবো নারে তুই আমাকে ভুল বুঝিসনা বাপ ।
 
দাদা ---- না মা আমি তোমার পেটের ছেলে হয়ে তোমাকে এইভাবে কষ্ট পেতে দেখতে পারিনা । তুমি আমাকে আর বাধা দিও না মা হাত সরাও ।

এরপর মা আর সেরকম বাধা দিল না হাতটা সরিয়ে নিতেই দাদা সুযোগ বুঝে সায়ার দড়িটা ধরে টান মারতেই গিঁটটা খুলে গেল । তারপর সায়াটা ধরে নীচের দিকে টানতেই মা পাছাটা তুলে সায়াটা খুলতে সাহায্য করল । সায়া খুলে দিতেই মা পুরো ল্যাংটো হয়ে গেল । দাদা উঠে হাঁটু গেড়ে বসে শাড়ি ও সায়াটা পাশে রেখে এবার নিজের লুঙ্গিটা খুলতে লাগল । মা একহাত দিয়ে গুদটা চাপা দিয়ে দাদার দিকে তাকিয়ে আছে । দাদা লুঙ্গিটা খুলে পুরো ল্যাংটো হয়ে যেতেই মা লজ্জাতে মুখটা ঘুরিয়ে নিল । এরপর দাদা মায়ের হাতটা গুদ থেকে সরিয়ে আবার মায়ের বুকে উঠে মাকে ঘন ঘন চুমু খেতে শুরু করল । মা লজ্জাতে একপাশে মুখ ঘুরিয়ে আছে । ঘরের ভিতরে হারিকেনের আলোতে মায়ের গুদটা দেখতে পেলাম না তবে গুদে ঘন চুল আছে সেটা বুঝলাম ।
[+] 8 users Like Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমি অনেকক্ষন ধরে হ্যান্ডেল মেরে চলেছি কিন্তু আর নিজেকে সামলাতে পারলাম না। আশেপাশে কাপড় ছেঁড়াও নেই যে ওতে মালটা ফেলবো । যাইহোক মালটা বেরিয়ে আসার আগেই আমি চট করে মুন্ডিটার কাছে একহাত পেতে দিলাম আর একটু জোরে খেঁচতেই মালটা বের হতে লাগল । আহহহ কি যে আরাম । পুরো মালটা বেরিয়ে হাতের চেটো মালে ভরে গেল । আজ মনে হচ্ছে মাল আগের থেকে বেশি বেরিয়েছে । পুরো মালটা ফেলার পর আমি হাতের সামনে কিছু না পেয়ে শেষে লুঙ্গিতেই মালটা মুছে বাড়াটাকে মুছে নিলাম । ভাবলাম কাল সকালে লুঙ্গিটা কেচে দিলে হবে । মাল ফেলার পর শরীরটা বেশ হালকা লাগছে আর বাড়াটাও নেতিয়ে ছোট হয়ে গেল ।

যাইহোক আমি আবার নীচে তাকিয়ে দেখলাম দাদা মাকে চুমু খেতে খেতে আদর করছে। মা চুপচাপ শুয়ে আছে ।

একটু পরেই দাদা বলল ---- কি হলো মা কথা বলছো না কেনো ???????

মা -----তুই যেটা চাইছিস সেটা ঠিক নয় ।

দাদা ---- মা তুমি ওত ভেবো না শুধু জেনে রাখো আমি তোমাকে শুধু সুখ দিতে চাই ।

মা ----- কিন্তু তুই আমার পেটের ছেলে তোর সঙ্গে এসব আমি করতে পারবোনারে ।

দাদা ---- ঠিক পারবে মা । আচ্ছা তুমি আমাদের সব সম্পর্কের কথা ভুলে যাও আর শুধু একবার করতে দাও মা। তারপর তোমার যদি ভালো না লাগে তাহলে আর কোনোদিনও এইসব করবো না ।

মা -----ভয় লাগছে কেউ যদি জেনে যায় কি হবে একবার ভেবে দেখ ।

দাদা ---- কে জানবে মা !!!!!!  আমরা তো যা করার ঘরের ভিতরে করবো আর চুপিসারে করবো বাইরে লোকজন তো দূরের কথা কাকপক্ষীও টের পাবে না ।

মা ----- আমার কেমন যেনো লাগছে-রে তুই আমার পেটের ছেলে হয়ে আমার সাথে না না এটা ভাবতেই আমার মনটা কেমন যেন করছে ।

দাদা এবার উঠে বসে বলল --- এতো ভেবো না মা দেখো তোমাকে আদর করার জন্য আমার বাড়াটা কেমন ফুঁসছে বলে মায়ের একটা হাত বাড়াতে ধরিয়ে দিল ।

মা দাদার বাড়াটা মুঠো করে ধরে বলল ----অনেকক্ষন থেকেই তো ফুসছে টের পাচ্ছি ।
মা দাদার বাড়াটা মুঠো করে ধরে আছে কিন্তু কিছু করছে না । এবার দাদা মায়ের পেটে হাত বুলিয়ে দিতে দিতে নীচে নেমে মায়ের পাদুটো ফাঁক করে গুদের কাছে হাত নিয়ে গেল ।

মা হিসহিসিয়ে উঠে বলল ----এই শোননা ওসব না করে আমি বরং তোর বাড়াটা খেঁচে ফ্যাদাটা বের করে দিচ্ছি দেখবি খুব আরাম পাবি ।

দাদা --- না মা খেঁচলে বাড়াটা ঠান্ডা হবে নাগো আজ তোমার ওই অন্ধকার গুহাতে ঢুকলে তবেই ও শান্তি পাবে । আর দেখো তুমি না না করছো আর এদিকে তোমার গুদে তো রসের বান ডেকেছে গো মা ।

মা ---- ইশশশ কি মুখের ভাষারে নিজের মায়ের সামনে এইভাবে কথা বলছিস তোর লজ্জা করছে না ।

দাদা ---- আর লজ্জা করে লাভ নেই গো মা এসো আমরা দুজনে এবার এক হয়ে সুখের সাগরে ভেসে যাই । তোমার এই পেটের ছেলে তোমার শরীরের সব কষ্ট দূর করতে পারে কিনা দেখো ! দয়া করে তুমি আর বাধা দিওনা মা ।

মা আর কিছু বলছেনা দেখে দাদা এবার মায়ের দুপায়ের ফাঁকে হাঁটু গেড়ে বসে বাড়াটা গুদের চেরাতে ঘষতে শুরু করতেই মা হিসহিসিয়ে উঠে বলল ---- হ্যারে তুই করবি বলে তো লাফাচ্ছিস কিন্তু ঘরে তো নিরোধ নেই । নিরোধ ছাড়া তোকে আমি ঢোকাতে দেবো না । আমার লাইগেশন করা নেই পেটে বাচ্ছা এসে গেলে সর্বনাশ হয়ে যাবে ।

দাদা ----সেকি তুমি লাইগেশন করাওনি কেনো মা ????

মা ----- তোর বাবার জন্য !!!!! আসলে তোর বাবার ইচ্ছা ছিল আমরা আর একটা বাচ্ছা নেবো তাই লাইগেশন করতে দেয়নি । এই শোননা তুই বরং কাল এক প্যাকেট নিরোধ কিনে নিয়ে আসবি তারপর তোকে করতে দেবো আজ বরং তোর বাড়াটা খেঁচে ফ্যাদাটা বের করে তোকে ঠান্ডা করে দিচ্ছি তুই আমাকে ভুল বুঝিসনা সোনা ।

দাদা ---- কিন্তু মা আমি যে তোমাকে এখন একবার চুদতে না পারলে মরে যাবো গো মা ।

মা ----- ওকথা বলিসনা সোনা ওইভাবে বলতে নেই । শোননা আজকের দিনটা করিস না কাল তুই নিরোধ পড়ে যত খুশি করিস আমি বাধা দেবো না ।

দাদা ---- না মা আমি পারবো না আমাকে চুদতে দাও মা ।

মা -----তুই কেনো বুঝতে পারছিস না । দেখ তুই নিরোধ ছাড়া করলে যদি আমার পেটে বাচ্ছা এসে যায় তখন কি হবে একবারও ভেবে দেখেছিস ????

দাদা ----দূর একবার চুদলেই কি পেটে বাচ্ছা আসে নাকি ??????

মা ----- হ্যা আসে । শোন ছেলেদের ফ্যাদার একফোঁটাও ফ্যাদা যদি মেয়েদের গুদের ভিতরে চলে যায় তাহলেই পেটে বাচ্ছা এসে যায় ।

দাদা ---- ঠিক আছে মা আমি ভেতরে ফেলবো না !!!!! ফ্যাদা বাইরে ফেলবো তাহলে হবে তো ??????

মা -----তুই বাইরে ফেলতে পারবি ???????

দাদা ------ হুমমম পারবো মা ।

মা -----মুখে তো বলছিস শেষে আমার ভেতরেই ফেলে দিবি নাতো ?????

দাদা ---- না গো মা আমি কথা দিচ্ছি ভেতরে ফেলবো না ।

মা ---- সবাই মুখে ওরকম বলে কিন্তু শেষে পারে নারে !!!!! উত্তেজিত হয়ে ভেতরেই ফেলে দেয় ।

দাদা ----- না মা তুমি দেখে নিও আমি সত্যিই বাইরে ফেলবো ।

মা ----- ঠিক আছে সাবধানে করবি ।

দাদা ----- আচ্ছা মা ।

মা ----তাহলে নে এবার তুই ঢোকা  ।

দাদা ----এইতো ঢোকাচ্ছি মা ।

এরপর দাদা মায়ের গুদে বাড়াটা ঠেলে ঢোকানোর চেষ্টা করছে কিন্তু বাড়াটা গুদের ভিতরে ঢোকাতে পারছে না । দাদা শুধু কোমর নাড়িয়ে ঢোকাতে যাচ্ছে কিন্তু গুদে বাড়া ঢুকছে না ।

মা বিরক্ত হয়ে বলল -----কি হলো রে কি করছিস ঢোকাবি তো ।

দাদা ----ঢোকানোর চেষ্টা তো করছি গো মা কিন্তু ঢুকছে নাতো কি করবো ।

মা ----- ফুটো না চিনলে ঢোকাবি কিকরে !!!!!!! এত বড় হয়ে গেছিস এখনও মেয়েদের ফুটোও চিনলি না এদিকে চোদার জন্য শুধু ছটফট করছিস দাঁড়া আমি ফুটোতে সেট করে দিচ্ছি ।

মা এবার হাত নামিয়ে দাদার বাড়াটা হাতে নিয়ে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে বলল---- নে এবার চাপ দে তাহলেই ঢুকে যাবে।

দাদা এবার কোমর তুলে আস্তে করে একটা ঠাপ মারতে বাড়াটা মনে হয় ঢুকল । মা উমমমমমমমম করে গুঙিয়ে উঠল । তারপর আবার একটা ঠাপ মারতেই পচচচচচচ করে পুরো বাড়াটাই গুদের ভিতরে ঢুকে গেল । মা উমমমমমম মাগোওওওওও আস্তেএএএএ বলে গুঁঙিয়ে উঠল  । ঘর অন্ধকার বলে আমি ওদের বাড়া গুদ কিছুই দেখতে পাচ্ছি না । দাদা এবার মায়ের বুকে শুয়ে মাইগুলো আস্তে আস্তে টিপতে টিপতে মায়ের মুখে চুমু খেতে লাগল । মা চোখ বন্ধ করে শুয়ে ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে ।
এইসব দৃশ্য দেখে আমার বাড়াটা আবার ঠাটিয়ে তালগাছ হয়ে গেছে । আমি বাড়া বের করে আবার খেঁচতে শুরু করলাম আর ওদের দিকে তাকিয়ে আছি ।

দাদা ---- কিগো মা লাগলো নাকি ?????

মা ----- হুমম একটু লেগেছে আসলে অনেক বছর পর ঢুকছে তো তাই একটু লেগেছে ও কিছুনা একটু পরেই ঠিক হয়ে যাবে তুই ভাবিস না ।

দাদা ---- এবার চুদবো ।

মা -----হুমমম শুরু কর তবে একটু ধীরে সুস্থে করিস একদম তাড়াহুড়ো করবি না করলেই তোর ফ্যাদা বেরিয়ে যাবে বুঝলি ।

দাদা ---- ঠিক আছে মা বলে কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করল ।

মা উমমম আহহ করে গোঙাতে গোঙাতে দাদার ঠাপ খেতে লাগল । দাদা মায়ের মুখে গালে চুমু খেতে খেতে আস্তে আস্তে কোমর দুলিয়ে চুদছে । মা দাদার পিঠে হাত বুলিয়ে আদর করে দিচ্ছে । আমি এদিকে খেঁচে চলেছি আর ওদের দিকে তাকিয়ে ওদের লীলাখেলা দেখছি ।
একটু পরেই দাদা চোদার গতিটা বাড়িয়ে দিল । ঘরের ভিতরে পচ পচ পচাত পচাত ফচাত ফচাত করে শব্দ শুরু হয়ে গেছে ।

দাদা ---- মা ।

মা ----- উমম বল।

দাদা ---- কেমন লাগছে ?????

মা ----- খুব ভালো লাগছে রে সোনা তুই করতে থাক।

দাদা ---- আমার বাড়াটা তোমার পছন্দ হয়েছে তো মা ?????

মা ----- ধ্যাত জানি না যা ।

দাদা ---- বলো না মা ????

মা ----- হুমমম ।

দাদা ---- কি হুমমমম ।

মা ----- খুব পছন্দ হয়েছে এবার শুনে শান্তি ।

দাদা ---- হুমমম তোমার গুদটা কি টাইট গো মা তোমাকে চুদে খুব আরাম পাচ্ছি গো মা।

মা ----- হুমমম টাইট তো হবেই কত বছর ভিতরে কিছু ঢোকেনি সেটা তো দেখ ।

দাদা ---- চিন্তা নেই মা এবার থেকে রোজ তোমার গুদে আমার এই বাড়াটা ঢুকিয়ে তোমাকে এইভাবে সুখ দেবো মা ।

মা ----- তাই দিস বাপ আমার আহহহ এবার একটু জোরে জোরে দে ঘন ঘন দে উফফফফ কতদিন পর সুখ পাচ্ছিরে ।

দাদা ---- এই তো দিচ্ছি নাও কতো ঠাপ খাবে খাও তোমাকে দেবো নাতো কাকে দেবো বলো তুমি আমার সোনা মা ।

মা ----- হুমমম তুই আমার সোনা ছেলে দে দে আরেকটু জোরে জোরে দে আহহ কি আরাম ।

দাদা জোরে জোরে ঠাপ মারছে আর মা এবার দদার ঠাপের তালে তালে পোঁদটা তুলে তলঠাপ দিচ্ছে । মায়ের মাইগুলো ঠাপের তালে তালে এদিক ওদিকে দুলছে ।

মা ----- এই বুবাই তুই এত জোরে জোরে করছিস যা আওয়াজ হচ্ছে তোর ভাই ঘুম থেকে উঠে পড়বে নাতো ????

দাদা ---- না না ও উঠবে না ও খুব ঘুম কাতরে ছেলে সেই সকালে উঠবে ।

মা ----- দেখিস বাবা যা করার সাবধানে করতে হবে তা নাহলে ধরা পরলে মুখ দেখাতে পারবো না ।

দাদা ---- তুমি কিছু ভেবো না মা আমরা দুজনে ঘরের ভিতরে এইভাবে মজা করবো । বাইরের কাকপক্ষীও টের পাবে না বুঝলে।

মা -----তাই যেন হয় আহহহ এই তুই আমার মাইগুলো একটু টিপে দে আর একটা মাই চুষতে চুষতে কর জানিস এইভাবে করলে আমার খুব ভালো লাগে খুব আরাম পাই ।

মায়ের কথা শুনে দাদা মুখ নামিয়ে একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে চুকচুক করে টেনে টেনে চুষতে চুষতে মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগল । মা চোখ বন্ধ করে সুখে শিতকার দিতে দিতে পাছাটা তুলে তলঠাপ দিতে দিতে দাদার পিঠে পাছাতে হাত বুলিয়ে লাগল ।

আমি এদিকে খেঁচে চলেছি আর ওদের চোদনলীলা দেখছি । দাদা ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে দুলিয়ে মাকে চুদছে আর মাই টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো বদলে বদলে চুকচুক করে চুষছে ।

এইভাবে পাঁচ মিনিট চলার পর হঠাত মা জোরে জোরে গোঙাতে লাগলো আর তারপরেই দাদাকে বুকে জড়িয়ে ধরে থরথর করে কেঁপে কেঁপে উঠে নিস্তেজ হয়ে গেল । আমি বুঝলাম মা গুদের জল খসিয়ে দিলো । দাদা ঠাপ মারা থামিয়ে মায়ের বুকে শুয়ে রইল । মা ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে ।

একটু পরে দাদা ---- কি হলো মা তোমার হয়ে গেল ?????

মা -----হ্যা আমার রস বেরিয়ে গেলো রে আর পারলাম না কিন্তু তুই থামলি কেন জোরে জোরে করতে থাক সোনা ।

দাদা আবার ঠাপ মারতে মারতে বলল ---- তোমার গুদ তো রসে ভেসে যাচ্ছে গো মা ইশশশ বাড়া চটচট করছে ।

মা ----- আরে ভেসে তো যাবেই !!!!! ভিতরে কত বছরের রস জমে আছে তুই তো জানিস না ।

দাদা ---- হুমমম মা ভিতরটা রসে খুব হরহর করছে।

মা ----- তুই শুধু করতে থাক সোনা থামিস না ।

দাদা ---- এই তো করছি নাও কতো ঠাপ খাবে খাও ।

মা ----- হুমমম তুই জোরে জোরে দে আর ঘন ঘন দে তবেই তো আরাম ।

দাদা ---- হুমমম এইতো দিচ্ছি মা আহহহ কি সুখ পাচ্ছি গো মা ।

মা ----- হ্যারে আমার তো একবার বেরিয়ে গেল তোর কখন বের হবে রে ?????

দাদা ---- আমার বের হতে এখনও দেরী আছে গো মা তুমি শুয়ে ছেলের ঠাপ খেতে থাকো ।

মা ----- এই বুবাই যত খুশি কর কিন্তু সাবধানে  ভেতরে ফেলবি না ।

দাদা ---- চিন্তা করো না মা আমি বাইরে ফেলবো।

মা ----- হুমমম বাইরে ফেলিস !!!! তুই যদি নিরোধ লাগিয়ে করতিস তাহলে নিশ্চিন্তে করা যেত ।

দাদা ---- তুমি নিশ্চিন্তে থাকো মা তোমার ছেলে তোমার কোনো ক্ষতি হতে দেবো না ।

মা ----- আমি জানি সোনা সেই জন্যই তো তোকে নিরোধ ছাড়াই করতে দিয়েছি । তবুও ভয় লাগছেরে আসলে আজ তুই জীবনে প্রথমবার করছিস যদি নিজেকে কন্ট্রোল করতে না পারিস আর শেষে তুই যদি ভেতরেই ফেলে দিস তখন তো বিপদ হয়ে যাবেরে ।

দাদা ----অতো ভয় পেওনা মা আমি ঠিক কন্ট্রোল করে নেব । আর কন্ট্রোল করতে না পারলে তুমি তো আছো তোমার ছেলেকে তুমি একটু শিখিয়ে পড়িয়ে দিতে পারবে না মা ?????

মা ---- হুমম সে তো আমি আছি !!!! আচ্ছা শোন না ছেলেরা একদম শেষ মুহূর্তে গন্ডগোল করে ফেলে আর সেইজন্যই ফ্যাদা ভেতরে পড়ে যায় । শোন তোর যখন মনে হবে ফ্যাদা বের হবে ঠিক ওইসময় আমাকে একবার শুধু কথাটা বলিস আমি তোর বাড়াটা গুদ থেকে ঠিক বের করে হাত দিয়ে নেড়ে ফ্যাদাটা বের করে দেবো বুঝলি ।
দাদা ---- ঠিক আছে মা তাই হবে মাগো তোমাকে চুদে খুব আরাম পাচ্ছি ।

মা ---- হুমম সোনা আমি ও খুব আরাম পাচ্ছিরে ইশশশশ কত বছর আগে এত সুখ পেয়েছিলাম সেটা তো ভুলেই গেছি ।

দাদা ----আচ্ছা বাবা তোমাকে কেমন চুদতো মা !!!!! আরাম পেতে ??????

মা -----  তোর বাবা চুদতো ঠিকিই কিন্তু বেশিক্ষন ফ্যাদা ধরে রাখতে পারত না । ওই তিন চার মিনিটের মতো চুদে হরহর করে ফ্যাদা ফেলে নতিয়ে যেত । আসলে প্রচুর মদ খেত বলে ঠিকমত চুদতে পারত না ।

দাদা ---- বাবা কি নিরোধ পড়ে চুদতো ????

মা ----- হ্যা তোর বাবাকে নিরোধ ছাড়া কখনও  চুদতে দিতাম না ।

দাদা ---- বাবা নেই তো কি হয়েছে তোমার এই পেটের ছেলে এবার থেকে রোজ তোমাকে চুদে চুদে খুব সুখ দেবে বুঝলে ।

মা ----- তাই দিস সোনা আমি এই সুখ তোর থেকে বারবার পেতে চাই ।

দাদা মায়ের কথা শুনে খুব খুশি হল ।দাদা আর মা কথা বলতে বলতে চোদাচুদি করছে । দাদা ঠাপাতে ঠাপাতে মায়ের মাইগুলো দুহাতে পকপক করে টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো চুষছে আর মা নীচে থেকে পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিচ্ছে । ঘরের ভিতরে পচপচ ফচফচ পচাত পচাত ফচাত ফচাত ফচাত ফচাত করে আওয়াজ হচ্ছে । এদিকে আমি বাড়া খেঁচতে খেঁচতে ওদের চোদনলীলা দেখছি ।

একটু পরেই দাদার ঠাপের গতি আরো বেড়ে গেল । মা ও পোঁদটা তুলে তুলে ঘন ঘন তলঠাপ দিচ্ছে । তারপরেই হঠাত দাদা কেমন যেন জোরে একটু গুঁঙিয়ে উঠল আর মা মাগোওওওওও বলে শিতকার দিয়ে উঠল । তারপর মাকে শক্ত করে চেপে ধরে কোমরটা জোরে জোরে দোলাতে দোলাতে হঠাত থেমে গেল আর গোঁ গোঁ করতে লাগল ।

দাদার অবস্থা একদম শোচনীয় দেখে মা বেশ জোরেই বলল ----এই বুবাই কি হলো রে ??? হ্যারে তোর কি এবার বেরোবে নাকি ?????

দাদা হিসহিসিয়ে বলল --- হুমমম বেরোচ্ছে মা বেরোচ্ছে আহহহ ।

মা চমকে উঠে বলল ---- সেকিরে বেরোচ্ছে মানে  তুই কি ফ্যাদা ভেতরে ফেলছিস নাকি ??????

দাদা হিসহিসিয়ে আস্তে করে বলল ---- হুমমমম মা ।

মা এবার ভয় পেয়ে দাদার গায়ে ঠেলা দিতে দিতে বলল----- নাআআআ বুবাই তুই বাইরে ফেল !!!!!! লক্ষ্মীটি ভেতরে ফেলিস না সত্যি বলছি পেটে বাচ্ছা এসে যাবে !!! কেলেঙ্কারি হয়ে যাবে আমার কথাটা শোন তুই বাইরে ফেল  ।

দাদা গোঁ গোঁ করে গোঁঙাতে গোঁঙাতে মাকে জড়িয়ে ধরে মায়ের বুকে মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগল । মা বুঝতে পারল যেটার ভয় ছিল সেটাই হয়ে গেছে আর কিছু করার নেই । দুজনে ফোঁস ফোঁস করে বেশ জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছে । এদিকে আমিও খেঁচতে খেঁচতে আবার একবার মাল ফেললাম । তারপর মাল আর বাড়া লুঙ্গিতে মুছে চুপচাপ শুয়ে থাকলাম । পরপর দুবার মাল ফেলে আমার শরীরটা বেশ নিস্তেজ হয়ে গেল। নীচে তাকিয়ে দেখলাম দুজনে চুপচাপ শুয়ে আছে কেউ কোনো কথা বলছে না ।

তিন মিনিটের মত শুয়ে থাকার পর দাদা প্রথম কথা বলল ।

দাদা --- ও মা !!!!!!  মা ।

মা একটু রেগে ----- কি হয়েছে ?????????

দাদা ---- মা তুমি আমাকে ক্ষমা করে দাও । তোমার ভেতরে ফেলে দিয়েছি সত্যি বলছি আমি বুঝতে পারিনি গো মা ।

মা ----- তোকে অতো করে বারন করার সত্ত্বেও তুই ভেতরেই ফেলে দিলি হে ভগবান এবার আমি কি করব ?????

দাদা ----বলছি তো আমার ভুল হয়ে গেছে আমি নিজেকে কন্ট্রোল করতে পরলাম নাগো মা আমাকে তুমি ক্ষমা করে দাও ।

মা ----- এবার ওঠ বুক থেকে নেমে পাশে শো ।

দাদা ---- মা ।

মা রেগে গিয়ে ----- ওঠ বলছি !!!!!! সর গিয়ে ধুয়ে আসি ভিতর থেকে রস গড়িয়ে বের হচ্ছে তোষকটা নোংরা হয়ে যাবে ।

এরপর দাদা মায়ের বুক থেকে উঠে পাশে শুয়ে পরল । মা উঠে গুদের মুখে হাত চেপে ধরে ল্যাংটো হয়েই ঘরের দরজা খুলে বেরিয়ে গেল। আমি শুয়ে চোখ পিট পিট করে দেখছি । বাইরে ঝড় বৃষ্টি আগের থেকে কমেছে মনে হচ্ছে । টিনের চালে বৃষ্টির আওয়াজটা এখন কম হচ্ছে । দাদা ল্যাংটো হয়েই শুয়ে আছে । বেশ কিছুক্ষণ পরে মা ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল । তারপর মা এসে প্রথমে মেঝে থেকে ব্লাউজটা নিয়ে পড়ে তারপর সায়াটা পড়ল । শেষে শাড়িটা গায়ে কোনোরকমে জড়িয়ে নিয়ে নীচে দাদার পাশে বসল ।

মা ---- কিরে তুই কি এইভাবেই ল্যাংটো হয়ে শুয়ে থাকবি লুঙ্গি পড়বি না ??!???

দাদা ---- পড়ছি মা বলে লুঙ্গিটা হাতে নিল ।

মা ----- যা আগে বাথরুমে গিয়ে বাড়াটা ধুয়ে আয় নাহলে লুঙ্গিটা নোংরা হয়ে যাবে ইশশশশ রসে পুরো মাখামাখি হয়ে আছে ।

দাদা ---- যাচ্ছি মা ।

এরপর দাদা ল্যাংটো হয়েই রসে মাখা নেতানো বাড়াটা দোলাতে দোলাতে দরজা খুলে বাইরে বেরিয়ে গেল। মা উঠে আমার বিছানার কাছে এসে মুশারী তুলে আমাকে একবার ভালো করে দেখল । মা আসছে বুঝেই আমি চোখ বন্ধ করে শুয়ে থাকলাম । যখন বুঝল আমি ঘুমিয়ে আছি মা আবার মুশারীটা ঠিক করে নীচের বিছানাতে গিয়ে শুয়ে পরল । একটু পরেই দাদা ঘরে ঢুকে দরজা বন্ধ করে মায়ের পাশে শুয়ে পরল । মা কাত হয়ে শুয়ে আছে দাদা মায়ের মুখোমুখি শুয়ে পরল ।

মা ----- কিরে তুই আবার এখানে শুলি কেন !!!! অনেক রাত হয়েছে যা ভাইয়ের কাছে গিয়ে শুয়ে পড় ।

দাদা ---- ওমা তুমি আমার উপর রেগে আছো ??????

মা ----- না রেগে নেই তুই শুতে যা ।

দাদা ---- আমি জানি তুমি রেগে আছো আচ্ছা তুমি যা শাস্তি দিতে চাও আমাকে দাও আমি মাথা পেতে নেব কিন্তু আমার উপর রেগে থেকো না মা  ।

মা ----- আমি রেগে নেই এখন আমার খুব ঘুম পাচ্ছে বিরক্ত করিস না তুই শুতে যা ।

দাদা ---- ওমা এমন করছো কেনো বললাম তো ভুল হয়ে গেছে । আচ্ছা আমি কি করবো বলো হঠাত কিভাবে যেনো বেরিয়ে গেল আমি একদম বুঝতে পারিনি গো মা আমাকে তুমি ক্ষমা করে দাও মা ।

মা এবার হেসে বলল -----  থাক থাক হয়েছে আর ক্ষমা চাইতে হবে না আমি জানি তুই জীবনে প্রথমবার করছিস তাই তোকে আমি অতো করে বারন করছিলাম, বারবার কথাটা বলছিলাম এবার বুঝলি তো ???????

দাদা ---- হুমমম বুঝতে পেরেছি মা ।

মা ----- এই জন্যেই তোকে নিরোধ লাগিয়ে করতে বলছিলাম যাতে কোনো ভয় না থাকে বুঝলি হাঁদারাম ।

দাদা --- হুমম মা একদম ঠিক বলেছো ।

মা----- আচ্ছা যা হবার তা তো হয়েই গেছে শোন তুই কাল সকালে একপাতা গর্ভনিরোধক পিল এনে দিস এখন থেকে পিল না খেলে পেটে বাচ্ছা এসে গেলে বিপদ হয়ে যাবে ।

দাদা ----ঠিক আছে মা আমি এনে দেব ।

মা ---- শোন একটু দামী পিল আনবি কম দামী নিবি না বুঝলি ।

দাদা ---- কি পিল নেবো ''মালা-ডি '' ??????

মা ----- না না ''মালা-ডি'' নয় তুই '' সুভিধা পিল '' নিবি শুনেছি ওটা এখন সব মহিলারাই খায় ।

দাদা ---- ঠিক আছে মা নিয়ে আসবো ।

মা ----হ্যারে কাল তুই কাজে যাবি তো নাকি ?????

দাদা ----- হুমমম মা কেনো বলো তো ????

মা -----না অনেক রাত হয়ে যাচ্ছে তো তাই বলছি যা এবার ভাইয়ের পাশে গিয়ে শুয়ে পড় ।

দাদা ----ওমা তুমি আমার উপরে আর রেগে নেই তো ??????????

মা হেসে ----- নারে আমার সোনা ছেলের উপর আমি কি রাগ করে থাকতে পারি বল আমার আর কোনও রাগ নেই ।

দাদা ---- হুমমম মা তুমি খুব ভালো মা আমার সোনা মা ।

মা ----- তুই ও আমার সোনা ছেলে দুষ্টু ছেলে আচ্ছা এবার যা ঘুমিয়ে পড় ।

এরপর দাদা মাকে চুমু খেয়ে আদর করে উঠে লুঙ্গিটা পড়ে তারপর আমার পাশে এসে শুয়ে ঘুমিয়ে পরল । আমিও হ্যান্ডেল মেরে দুবার মাল ফেলে ক্লান্ত ছিলাম তাই ঘুমিয়ে পরলাম ।
[+] 4 users Like Pagol premi's post
Like Reply
#3
এরপর সকাল বেলা ঘুম ভাঙলো । উঠে দেখি ঘরে মা দাদা কেউ নেই । আমি উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নিলাম । তারপর এসে ঘরে বসতেই মা আমাকে চা দিল । মাকে দেখলাম সকাল সকাল চান করে নিয়েছে বেশ ফ্রেশ লাগছে । আমি চা খাচ্ছিলাম একটু পরেই দাদা এল বাজারের ব্যাগ হাতে । মাকে বাজারের ব্যাগটা হাতে দিতেই মা ব্যাগটা নিয়ে সোজা রান্নাঘরে চলে গেল আর দাদাও মায়ের পিছনে গেল ।

রান্নাঘরে ঢুকেই মা বেশ আস্তে ভাবে বলল---- হ্যারে ওষুধটা এনেছিস তো ?????

দাদা ---- হ্যা মা এই তো এনেছি বলেই প্যান্টের পকেট থেকে একটা খাম বের করে মায়ের হাতে দিল ।

মা ---- এখন একটা খেয়ে নিই কি বল ??????

দাদা ---- হুমম খেয়ে নাও খাবার জন্যই তো এনেছি ।

এরপর মা খাম থেকে ওষুধটা বের করে একটা ওষুধ জল দিয়ে খেয়ে নিল । তারপর মা ওষুধটা ব্লাউজের ভিতরে ঢুকিয়ে বলল আচ্ছা তুই চান করতে যা আমি তরকারিটা তাড়াতাড়ি করে নিই ভাত হয়ে গেছে ।
দাদা -- ঠিক আছে মা বলে রান্নাঘর থেকে চলে এল ।
আমি চা খেয়ে বই নিয়ে বসলাম । একটু পরেই দাদা চান করে এসে খেতে বসল । মা খেতে দিল । মা আমাকে খাবার কথা জিজ্ঞেস করতে বললাম পরে খাব ।

খাবার পর দাদা কাজে চলে গেল । আমি ও উঠে চান করে খেয়ে নিলাম তারপর কলেজে গেলাম । মনে মনে ভাবলাম মা আর দাদা কাল রাতে যা যা কান্ড করল নিশ্চয় আজ রাতেও করবে । আমি দেখব আর হ্যান্ডেল মারব এটা ভেবেই মনে মনে খুশি হলাম ।

কলেজ শেষ করে আমি বাড়ি এসে ফ্রেশ হলাম । মা আমাকে খেতে দিল । একটু পরেই আমি ক্লাবে গেলাম আড্ডা দিতে কারন বৃষ্টিতে মাঠে জল ভর্তি হয়ে গেছে তাই খেলা বন্ধ । আড্ডা দিয়ে সন্ধ্যাবেলা বাড়ি ফিরলাম । দাদা তখনও আসেনি । টিফিন খেয়ে বই পড়তে বসলাম । সাতটার সময় দাদা এল । দাদা আসতেই মা দাদাকে মুখ হাত ধুয়ে আসতে বলতেই দাদা জামা প্যান্ট খুলে একটা লুঙ্গি পরে চলে গেল। একটু পর দাদা এসে খেতে বসল আর মা দাদাকে খেতে দিয়ে রান্নাঘরে চলে গেল । বাইরে মেঘলা আকাশ ছিল মাঝে মাঝে বৃষ্টি হচ্ছে । রাতের দিকে আবার বৃষ্টি শুরু হল তবে আজ বাজ পড়ার আওয়াজ নেই কিন্তু গুরুম গুরুম করে মেঘ ডাকছে ।

রাতে তিনজনে খাওয়ার পর আমি আর দাদা টিভি দেখতে লাগলাম আর মা বাসন ধুতে গেল । কিছুক্ষন টিভি দেখার পর আমি ঘুম পাচ্ছে বলে বাহানা দিয়ে শুয়ে পরলাম। একটু পরে মা কাজ শেষ করে এসে দাদার সাথে বসে কিছুক্ষন টিভি দেখল । তারপর মা উঠে মুশারী টাঙিয়ে দিয়ে মেঝেতে বিছানা পেতে শুয়ে পরল । একটু পরে দাদা টিভি বন্ধ করে এসে আমার পাশে শুয়ে পরল । আমি চুপ করে শুয়ে আছি ।

প্রায় কুড়ি মিনিট পর দাদা উঠে আমাকে একবার ভালো করে দেখল তারপর বিছানা থেকে নেমে মেঝেতে মায়ের কাছে চলে গেল ।

দাদা মায়ের পাশে শুয়ে বলল ---- মা ঘুমিয়ে পড়েছো ????

মা ----- না এই তো শুয়ে আছি ।

দাদা ---- আজ হবে না ?????

মা ----- কি হবেনা ???

দাদা ---- ওই যে পকাত পকাত ।

মা ----- ইশশশ অসভ্য ছেলে শুধু চোদার ধান্দা ।

এরপর দাদা মাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে আদর করতে লাগল । মাও শুয়ে দাদার আদর খেতে লাগল । আজ ঘরেতে নাইট ল্যাম্প জ্বলছে তাই দুজনকে মোটামুটি দেখা যাচ্ছে তবে স্পষ্ট নয় । দাদা মায়ের সারা মুখে, গালে, কপালে, ঠোঁটে,  গলাতে চুমু খেয়ে আদর করতে লাগল । একটু পরেই দাদা মায়ের ব্লাউজের বোতামগুলো খুলে মাইগুলো বের করে টিপতে টিপতে মাইয়ের বোঁটা চুষতে লাগল । মা সুখে উমমম আহহ করে গোঙাতে লাগলো । এদিকে আমি লুঙ্গি থেকে বাড়াটা বের করে হ্যান্ডেল মারতে শুরু করলাম ।
দাদা মায়ের মাইগুলো পালা করে বদলে বদলে টিপে চুষে খেতে লাগল । মা সুখে চোখ বন্ধ করে  মাথাটা এপাশ-ওপাশ করতে লাগল ।

একটু পরেই দাদা মায়ের শাড়িটা খুলতে যেতেই মা বাধা দিয়ে বলল--- শাড়িটা খুলিস না গুটিয়ে তুলে দিচ্ছি যা করবি কর ।

দাদা বলল --- না মা পুরো ল্যাংটো না হলে ঠিক মজা হবেনা তুমি খোলো তো ।

মা হেসে বলল --- তোর শুধু দুষ্টুমি পুরো ল্যাংটো করেই ছাড়বি । এরপর মা উঠে শাড়িটা খুলতে শুরু করল । মায়ের হাতের চুড়ির মিষ্টি রিনিঝিনি আওয়াজ হচ্ছে । মা এবার সায়াটা খুলতে খুলতে বলল ----- তুই লুঙ্গিটা খুলে ফেল ।

দাদা ---- ঠিক আছে মা ।

এরপর দাদা লুঙ্গিটা খুলে পাশে রেখে দিল । মা পুরো ল্যাংটো হয়ে শুয়ে দুপা দুদিকে ফাঁক করে দিতেই দাদা মায়ের পায়ের কাছে হাঁটু গেঁড়ে বসল ।বুঝলাম দাদা এবার বাড়া ঢোকাবে ।

দাদা ---- মা ঢোকাই ?????

মা ----- হুমমম ঢোকা ।

এরপর মা দাদার বাড়াটা গুদের ফুটোতে সেট করে দিতেই দাদা আস্তে আস্তে দুটো ঠাপ মেরে পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে দিল । মা আহহহহহ করে গুঁঙিয়ে উঠল । এরপর দাদা কোমর দুলিয়ে ঠাপ মারতে শুরু করল । মা চোখ বন্ধ করে শুয়ে শিতকার দিতে লাগল । এরপর দাদা মায়ের বুকে শুয়ে মাকে চুমু খেতে খেতে ঘপা-ঘপ্ ঠাপ মারতে লাগল । মিনিট তিনেক ঠাপানোর পরেই পচপচ পচাত পচাত করে আওয়াজ শুরু হল । আমি ওদের চোদনলীলা দেখছি আর হ্যান্ডেল মারছি ।

দাদা ঠাপাতে ঠাপাতে বলল ---- ও-মা আরাম পাচ্ছো তো ?????

মা ----- হুমমম খুব আরাম পাচ্ছিরে সোনা তুই খুব সুন্দর চুদছিস এবার একটু জোরে জোরে ঠাপা ।

দাদা ---- হুমমম মা এই তো করছি বলে ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো ।

মা ----- হুমমম জোরে জোরে ঠাপা তবেই তো আসল মজা ।

মায়ের কথা শুনে দাদা ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে ঠাপাতে লাগল। মা চোখ বন্ধ করে দাদাকে চারহাতে পায়ে পেঁচিয়ে নিজের বুকে চেপে ধরে ভারী পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল । দাদা মায়ের সারা মুখে, গালে চুমু খেতে খেতে ঠাপাতে লাগল ।
তিন/চার মিনিট পরেই মা বেশ জোরে শিতকার দিয়ে কেঁপে ওঠে আস্তে আস্তে নিস্তেজ হয়ে গেল । বুঝলাম মা গুদের জল খসিয়েছে । দাদা কিন্তু ঠাপ মারা থামাইনি একটানা চুদেই যাচ্ছে। ঘরের ভিতরে পচপচ ফচফচ পচাত পচাত ফচাত ফচাত করে আওয়াজ হচ্ছে ।

একটু পরেই মা বলল -----এই বুবাই যা জোরে আওয়াজ হচ্ছে তোর ভাই উঠে পড়বে নাতো ???

দাদা ---- নাগো মা ওর ঘুম ভাঙবে না ।

মা ----- ভয় লাগে ছেলেটা যদি উঠে আমাদের এই অবস্থাতে দেখে কি হবে বলতো ?????

দাদা ---- উফফফ বলছি তো ও উঠবে না তুমি ওসব নিয়ে ভেবো না তো ।

মা ----- এই বুবাই তুই আমার মাইগুলোকে খেতে খেতে চোদ এইভাবে চুদলে আমার খুব ভালো লাগে ।

এরপর দাদা মায়ের মাইগুলো পালা করে টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগল । চুক চুক করে দুধ খাবার মত করে দাদা মাই চুষছে । মা নীচে থেকে পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিতে দিতে সুখে গোঁঙাচ্ছে । এদিকে আমিও জোরে জোরে হ্যান্ডেল মেরে যাচ্ছি ।

টানা দশ মিনিটের মত চোদার পর দাদা চোদার গতিটা আরো বাড়িয়ে দিলো । বুঝলাম এবার দাদা মাল ফেলবে । এক মিনিটের মধ্যেই দাদা জোরে একটা ঠাপ মেরে আহহহহহহহ মাআআআ বলে গুঙিয়ে উঠল আর সাথে মাও ওহহহহ মাগোওওওওও কি আরাম উফফফ বলে শিতকার দিয়ে উঠল তারপর শুধু ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নেওয়ার আওয়াজ হচ্ছে ।

এদিকে খেঁচতে খেঁচতে আমারও বাড়া থেকে মাল বের হল । হাতের কাছে ছেঁড়া কাপড় নেই তাই লুঙ্গির মধ্যেই মাল ফেললাম । লুঙ্গির বেশ কিছু জায়গা মালে ভিজে গেল । এরপর আমি লুঙ্গিতে বাড়াটা মুছে নীচের দিকে তাকিয়ে দেখলাম মায়ের বুকের উপরে দাদা শুয়ে আছে আর দুজনেই ঘন ঘন নিঃশ্বাস নিচ্ছে ।

মিনিট তিনেক পর মা বলল --- এই বুবাই এবার ওঠ বাথরুম থেকে ধুয়ে আসি ।।

দাদা মায়ের বুক থেকে উঠে পড়তেই মা উঠে গুদের মুখে হাত চাপা দিয়ে পুরো ল্যাংটো হয়েই বাথরুমে চলে গেল ।
আমি চুপচাপ শুয়ে আছি । দাদা লুঙ্গিতে বাড়াটা মুছে লুঙ্গিটা পড়ে শুয়ে পরল । একটু পরেই মা ঘরে এসে শাড়ি, সায়া, ব্লাউজ পড়ে নিয়ে দাদার পাশে শুয়ে পরল ।

মা -----কিরে তুই এখানে শুয়ে আছিস !!!! এবার যা গিয়ে ঘুমিয়ে পড় ।

দাদা ---- ওমা আমি তোমার কাছে শোবো ।।

মা মুখ ভেঁঙচিয়ে বলল -----উমমম ঢং । এতক্ষন ধরে তো চুদলি তাতেও হয়নি আবার আমার সাথে শুবি বলছিস ???????

দাদা ---- না মা তোমার কাছেই শোবো ।

মা ----- না এবার তুই তোর ভাইয়ের কাছে শুতে যা আর আমাকেও ঘুমোতে দে।

দাদা ---- ঠিক আছে যাচ্ছি তবে তার আগে বলো রোজ আমাকে চুদতে দেবে ?????

মা ----- আমি চুদতে না দিলেও তুই কি না চুদে আমাকে ছাড়বি !!!!!!!

দাদা ---- তোমার ভালো লেগেছে তো মা ????

মা ----- হুমমম খুব খুববববব ভালো লেগেছে খুব সুখ পেয়েছি আচ্ছা অনেক রাত হয়েছে যা এবার ঘুমিয়ে পড় ।

দাদা ---- ঠিক আছে যাচ্ছি ।

এরপর দাদা মায়ের কাছ থেকে উঠে আমার পাশে এসে শুয়ে পরল । একটু পরেই আমিও ঘুমিয়ে পরলাম ।

এইভাবেই মা আর দাদার চোদনলীলা চলতে লাগল । রোজ রাতে আমি শুয়ে পরলেই তার আধঘন্টা পর দাদা উঠে গিয়ে মাকে নিজের বৌয়ের মত চুদতে থাকল আর মাও দাদাকে নিজের স্বামীর মত ভেবে দাদার চোদন খেতে লাগল । অবশ্য এর মাঝে চারদিন চোদাচুদি বন্ধ ছিল কারন মা দাদাকে বলল যে মাসিক হয়েছে চারদিন চলবে । ঐ চারদিন দাদা মাকে চুদতে পারেনি তবে দাদা মাই টিপে চুষে তবেই মাকে ছেড়েছে । মাসিকের পর আবার দুজনে চোদন খেলায় মেতে উঠল ।

আমি ওদের চোদনলীলা দেখে রোজ হ্যান্ডেল মেরে মাল ফেলতে লাগলাম । কিন্তু এইভাবে চোদাচুদি দেখে হ্যান্ডেল মেরে মাল ফেলতে আমার আর ভালো লাগেনা । এখন শুধু মনে হয় কাউকে চুদতে পারলে ভালো হয় কিন্তু কাকে চুদবো ???????

হঠাত একদিন আমার মনে হল যে দাদা যদি মাকে চুদতে পারে তাহলে আমিও তো মাকে পটিয়ে চুদতে পারি । তাহলে বাইরে কাউকে চুদতে যেতে হবেনা আর ব্যাপারটাও ঘরের মধ্যেই সীমাবদ্ধ থাকবে ।
এরপর আমি প্ল্যান করতে লাগলাম যে কিভাবে মাকে চোদা যায় । একটা বুদ্ধি মাথাতে এল এবার দেখি কি হয় । তবে যা করার দিনে করতে হবে কারন রাতে দাদা থাকে তখন কিছু করা সম্ভব নয় ।

একদিন আমি কলেজ গেলাম না । মা জিজ্ঞেস করতে বললাম কলেজ ছুটি । দুপুরে মাকে চোদার প্ল্যান করলাম কারন ঘরে মা আর আমি ছাড়া কেউ নেই । আকাশ সকাল থেকেই মেঘলা কিন্তু বৃষ্টি হয়নি । দুপুরে চান করে খাওয়া দাওয়া শেষ করে আমি বিছানাতে শুয়ে পরলাম । মা বাসন মাজতে চলে গেল । একটু পরে সব কাজ শেষ করে মা ঘরে এল । ঘরে এসে দরজা বন্ধ করতেই মাকে বললাম --- মা তোমার সাথে কিছু কথা আছে ।

মা ---- বল সোনা কি কথা ।

আমি ---- এসো বিছানাতে বসো বলছি ।

মা বিছানাতে উঠে বসল । আমি মায়ের দিকে তাকিয়ে আছি । মা এখন একটা পাতলা সুতির  শাড়ি আর কালো ব্লাউজ পরে আছে । ব্লাউজটা এতটাই টাইট মনে হচ্ছে ব্লাউজ ফেটে মাইগুলো বাইরে বেরিয়ে আসবে । শাড়িটা বুকের একপাশে হয়ে আছে তাই মাই সমেত বড় খাঁজটা দেখা যাচ্ছে । আর নাভিটাও বেশ দেখা যাচ্ছে । আমার চোখটা মায়ের মাইয়ের দিকে সেটা বুঝতে পেরে মা শাড়ির আঁচলটা বুকে ঠিক করে নিল ।

মা বলল --- বল কি বলবি ??????

আমি --- কিভাবে বলবো বুঝতে পারছি না ।

মা ---- কি বলবি বলনা ।

এবার আমি সাহস করে বললাম ----- মা তোমার আর দাদার মধ্যে রাতে যা যা কিছু হয় তা আমি সব জানি ।

আমার কথাটা শুনে মা চমকে উঠল । কি বলবে ভেবে পাচ্ছে না ।

মা তবুও একটু রেগে বলল ------ কি বলতে চাইছিস তুই ????? কি হয় আমাদের মধ্যে ??????

আমি -----থাক মা নাটক কোরো না !!!! কি হয় সেটা তুমি ভালো করেই জানো আমি আর নতুন করে কি বলবো ?????

মা রেগে বলল ------ ফালতু কথা বলিসনা বাবু খুব মার খাবি বলে দিলাম ।

আমি ----- ফালতু কথা বলছিনা মা ঠিকিই বলছি ।আচ্ছা নিজের পেটের ছেলের সাথে ওইসব করার সময় তোমার একবারের জন্যও নিজের বিবেকে বাঁধলো না মা ??????

মা এবার মাথা নিচু করে একদম চুপ করে আছে কিছু বলছে না ।

আমি ----- কি হলো মা চুপ করে আছো কেনো কিছু বলো ?????

মা মিনিমিন করে বলল ------ না ইয়ে মানে ইয়ে ।

আমি -----কি মানে মানে করছো বলো ?????

মা ------ তোর দাদা জোর করলো বলেই তো আমি............................

আমি ----- না মা দাদা জোর করলেও এতে তোমার সম্মতি ছিল নাহলে তুমি করতে দিতে না ।
মা ------ দেখ তোর দাদা এই সংসারটা চালায় , একটু করতে চাইলো তাই তাকে কি করে না বলি তুই বল ????????

আমি ----- তাই বলে তুমি নিজের পেটের ছেলের সাথে করবে ???????
মা ------ দেখ তুই বড় হয়েছিস তুই তো কিছু হলেও বুঝিস । আজ তোর বাবা কত বছর হল মারা গেছে তারপর থেকে আমিও তো কত কষ্ট সহ্য করে বেঁচে আছি তুই কি কিছুই বুঝিস না নাকি ??????? তোর দাদাটা এই সংসারের জন্য  সারাদিন কত খাটা খাটুনি করে তার একটু সুখের জন্য আমি কি এইটুকু করতে পারিনা তুই বল ?????

আমি ----- হুমমম বুঝলাম মা ।

মা ------ তুই আমাকে ছুঁয়ে কথা দে এইসব কথা কাউকে বলবি না ।

আমি ----- না না মা আমি কাউকে কিচ্ছু বলবো না তবে একটা শর্তে ।

মা ------ কি শর্ত বল ????

আমি ----- বলবো ??????

মা ------ হুমমম বল ।

আমি ----- দাদার মত আমিও তোমার মাই খেতে চাই দেবে ????

মা লজ্জা পেয়ে বলল ------ ধ্যাত ।

আমি ---- ওমা বলো না দেবে আমাকে মাই খেতে ????

মা ---- ঠিক আছে খা তবে কাউকে বলবি নাতো ???????

আমি ---- না গো মা কাউকে বলবো না ।

মা ----তাহলে যা ঘরের দরজা জানালাগুলো ভালো ভাবে বন্ধ করে দিয়ে আয় ।

আমি উঠে ঘরের দরজা জানালা সব বন্ধ করে দিলাম । ঘরটা একটু অন্ধকার মত হয়ে গেল তবে বোঝা যাচ্ছে । এখন আমি শুধু একটা লুঙ্গি পরে আছি । বিছানার কাছে এসে দেখি মা কাত হয়ে শুয়ে আছে । আমি মায়ের পাশে মুখোমুখি কাত হয়ে শুয়ে পরতেই মা বুক থেকে শাড়ির আঁচলটা সরিয়ে ব্লাউজের বোতামগুলো খুলতে শুরু করল । আমার বুকটা উত্তেজনাতে ধুকপুক্ করতে লাগল । সব বোতামগুলো খুলতেই মায়ের ডাবের মত মাইগুলো লাফিয়ে বেরিয়ে এলো । চোখের সামনে মাইগুলো দেখে আমি হতবাক হয়ে গেলাম । সত্যি বলছি এত সুন্দর মাই আমি খুব কম মহিলার দেখেছি । বেশ ফর্সা গোল ডাবের মত মাই , মাইয়ের বোঁটাগুলো কালো কিশমিশের মত আর এরিয়াল বলয়টা হালকা খয়েরী রঙের । মায়ের মাইগুলো দেখেই আমার বাড়াটা লুঙ্গির ভিতরে ঠাটিয়ে তালগাছ হয়ে গেল ।

মা বলল --- কিরে তুই কি শুধু দেখবি খাবি না ????

মা কথাটা বলার সঙ্গে সঙ্গে আমি একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুক চুক করে দুধ খাবার মত করে টানতে লাগলাম । মাইয়ে মুখ পরতেই মা আহহহ করে শিৎকার দিয়ে উঠল । আমি মায়ের মুখের দিকে তাকিয়ে দেখি মা চোখ বন্ধ করে আছে আর আমার মাথার চুলে হাত বুলিয়ে দিচ্ছে । আমি মাই চুষতে চুষতে দাঁত দিয়ে বোঁটাটা আলতো করে কামড়ে দিতেই মা হিসহিসিয়ে উঠল । এবার আমি একটা হাত মাইয়ে চেপে ধরে মাইটা আস্তে আস্তে টিপতে টিপতে চোঁ চোঁ করে মাই চুষতে লাগলাম । মা কিছু বলল না চোখ বন্ধ করে চুপচাপ শুয়ে আছে আর ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে । মায়ের মাইটা নরম তুলোর মত টিপলেই চেপ্টা হয়ে যাচ্ছে আবার ছেড়ে দিলেই আগের মত ফুলে উঠছে।

বেশ কিছুক্ষণ পর আমি আগের মাইটা বদলে অন্য মাইটা চুষতে লাগলাম । আমার বাড়াটা ঠাটিয়ে টনটন করছে । মনে মনে ভাবলাম না এবার যা করার করতে হবে । মাই চুষতে চুষতে আমি মায়ের শাড়িটা গা থেকে টেনে সরিয়ে দিলাম । মায়ের বুক ভরা মাই আর সাদা ধবধবে পেট এখন আমার সামনে । এবার আমি লুঙ্গি থেকে বাড়াটা বের করে মাই থেকে মুখ সরিয়ে ধীরে ধীরে মায়ের মুখে, গালে চুমু খেতে লাগলাম । মা চোখ মেলে তাকিয়ে আমাকে দেখল কিন্তু কিছু বলছেনা । এবার আমি মায়ের ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে নরম ঠোঁটটা চুষে খেতে লাগলাম আর মায়ের নরম থলথলে পেটে একটা হাত বোলাতে থাকলাম । মা প্রথমে চুমুর সারা দিচ্ছিল না কিন্তু একটু পরেই মা নিজেই আমার ঠোঁটটা চুষতে লাগল । আমি একহাতে একটা মাই টিপতে টিপতে অন্য হাতে মায়ের নরম পেটটা খামচে ধরতে লাগলাম । মা উত্তেজিত হয়ে ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে বুঝলাম মায়ের শরীর গরম হচ্ছে ।

বেশ কিছুক্ষন ঠোঁটটা চোষার পর আমি এবার সুযোগ বুঝে মায়ের হাতটা ধরে আমার খাড়া বাড়াটা ধরিয়ে দিলাম । মা বাড়াটা ধরতেই যেন চমকে উঠে চোখ মেলে আমার দিকে তাকালো । আমি মায়ের গালে, মুখে- মুখ ঘষতে ঘষতে বললাম --- মা চোদাচুদি করবে ?????

মা কিছু বলল না শুধু বাড়াটা হাতে ধরে টিপতে লাগল ।

আমি ---- কি গো বলোনা মা চোদাচুদি করবে ???????

এবার মা শুধু ''হুমমমম'' বলল আর কোনো কথা বলল না ।
Like Reply
#4
মায়ের মুখ থেকে ''হুমমমম'' শব্দটা শুনে আমি আর থাকতে না পেরে উঠে দাঁড়িয়ে লুঙ্গিটা খুলে পুরো ল্যাংটো হয়ে গেলাম । মা আমার খাড়া ৭.৫  ইঞ্চি লম্বা বাড়াটার দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে । আমি জানি যে মা এত বড় বাড়া আগে কখনো দেখেনি । আমাকে ল্যাংটো হতে দেখেই মা বুঝলো যে আমি চোদার জন্য রেডি তাই মা ঝটপট চিত হয়ে শুয়ে নিজেই শাড়িটা সায়া সমেত গুটিয়ে কোমরের উপর তুলে দু-পা দুদিকে ফাঁক করে দিলো । মায়ের গুদটা দেখলাম বেশ ফুলো গুদ চেরাটা একটু কালচে রঙের আর গুদের চারপাশে ঘন চুল আছে । বেশিরভাগ বাঙালী মহিলাদের গুদ কালচে রঙের হয় এটা আমি শুনেছি আজ নিজে চোখে দেখছি । যাইহোক চোখের সামনে মায়ের গুদটা দেখে আমি আর নিজেকে ঠিক রাখতে না পেরে মায়ের পোঁদের কাছে হাঁটু গেঁড়ে বসলাম । জীবনে আজ প্রথমবার চুদতে যাচ্ছি তাও নিজের গর্ভধারিণী মাকে তাই উত্তেজনাতে বুকটা ধুক্ পুক্ করছে।

আমার বাড়াটা তো খাড়া হয়ে লকলক করছে তাই বাড়াটা হাতে ধরে গুদের চেরাতে আন্দাজ মত লাগিয়ে ঠাপ মেরে ঢোকাতে গেলাম কিন্তু ঢুকছে না পিছলে পাশে চলে যাচ্ছে । তিন চারবার চেষ্টা করেও গুদে ঢোকতে পারছিনা দেখে মায়ের দিকে তাকালাম । মা আমার দিকে তাকিয়ে আমার কান্ড কারখানা দেখছে আর মিচকি মিচকি হাসছে । এরপর মা নিজেই হাত বাড়িয়ে আমার বাড়াটা ধরে দুতিনবার খেঁচে মুন্ডিটা বের করে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে দিয়ে বলল ---- এবার চাপ দে ।

আমি আস্তে করে চাপ দিতেই বাড়ার মুন্ডির অর্ধেকটা গুদের ভেতরে ঢুকলো। দুটো বাচ্চা হওয়ার পরও এখনো মায়ের গুদের ফুটো অনেক ছোট আছে, খুব বেশি হলে দুই ইঞ্চির মত হবে! মা পা দুটো আরো ফাঁক করে দিল যাতে আমি ভালো করে ঠাপ দিয়ে বাড়াটাকে গুদে ঢোকাতে পারি। অর্ধেক বাড়াটা গুদে ঢুকে যেতেই মা বাড়া থেকে হাতটা সরিয়ে নিল । আমি  বাড়াটা একটু বের করে আবার একটা ঠাপ মারতেই পুরো বাড়াটাই গুদের ভিতরের পাঁপড়িগুলো সরিয়ে ভচচচচচ করে ঢুকে গেল। পুরো বাড়াটা গুদে ঢুকতেই আহহহহহহহহহহহ মাগোওওওওও বলে মা শিৎকার দিয়ে বিছানার চাদর খামচে ধরল । দুজনের তলপেট ঠেকে এক হয়ে গেছে । মা শিতকার দিয়ে উঠল ঠিকই কিন্তু সুখের নাকি কষ্টের শিতকার সেটা বোঝার ক্ষমতা আমার এখনও হয়নি।

জীবনে আজ প্রথমবার কোনো মহিলার গুদে বাড়া ঢোকালাম তাও সে আমার গর্ভধারিণী মা , কথাটা ভাবতেই উত্তেজনাতে আমার গা-টা শিরশির করে উঠল ।

মায়ের গুদের ভিতরটা মাখনের মত নরম আর ভিতরে যেনো দাউদাউ করে আগুন জ্বলছে এত গরম গুদ বাড়াটা যেন ছেঁকা খাচ্ছে । আর গুদের ভিতরে বাড়াটা একদম খাঁপে খাঁপে সেট হয়ে গেছে পাশে একটুও ফাঁক নেই । গুদের ভিতরের উষ্ণতা বাড়া দিয়ে আমার শরীরে প্রবেশ করছে । আহহহ সে কি অসাধারন অনুভূতি । আমি ওইভাবেই বাড়াটা গুদে ঢুকিয়ে রেখে কয়েক মিনিট চুপ করে বসে রইলাম ।

একটু পরেই মা গুদ দিয়ে বাড়াটাকে খপখপ করে কামড়ে ধরে পাছাটা নাড়া দিতেই বুঝলাম মা চোদার জন্য গ্রীন সিগন্যাল দিচ্ছে । আমি এবার আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করলাম । মা চুপ করে শুয়ে আছে আর নাক মুখ দিয়ে ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে । মায়ের নাকের পাটা ফুলে ফুলে উঠছে । মায়ের গুদের ভিতরে রস ভরে হরহর করছে তাই ঠাপাতে খুব সুবিধা হচ্ছে । আমার পুরো বাড়াটা গুদের ভিতরে ভচভচ পচপচ করে ঢুকছে আর বেরোচ্ছে । ঘরের ভিতরে পচপচ ফচফচ করে আওয়াজ শুরু হয়ে গেল ।

একটু পরেই আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম । আমার ঘরের পুরনো দিনের খাটটা কচকচ মচমচ করে আওয়াজ শুরু হল । মনে হচ্ছে এখুনি হুর-মুর করে ভেঙে পড়ে যাবে । আমি ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । ঠাপের তালে তালে মায়ের মাইগুলো এদিকে ওদিকে দুলছে । মাইয়ের দুলুনি দেখে আর থাকতে না পেরে এবার আমি  মায়ের বুকে শুয়ে মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে চুকচুক করে চুষতে শুরু করলাম । মা এবার আরো উত্তেজিত হয়ে আমার মাথাটা মাইয়ের উপর চেপে ধরে মাই খাওয়াতে খাওয়াতে নিচে থেকে পোঁদটা তুলে তলঠাপ দিতে লাগল। মাকে চুদতে চুদতে ভাবছি আহহহ এই বয়সেও এমন টাইট গুদের পাকাপোক্ত মহিলা চোদার সৌভাগ্য কয়জন ছেলের হয় ??

আমি ঠাপাতে ঠাপাতে মায়ের মাইগুলোকে ইচ্ছা মত টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগলাম । মাঝে মাঝে বোঁটাগুলো দাঁত দিয়ে আলতো করে কামড়ে দিতে থাকলাম।  প্রবল সুখের পরশে মা আর নিজেকে ধরে রাখতে পারলো না । মা ভারী পোঁদটা তুলে ঘন ঘন তলঠাপ দিতে দিতে গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে গুদের রস খসিয়ে দিলো তারপর ফোঁস ফোঁস করে হাঁফাতে লাগল । আমার পুরো বাড়াটা গুদের গরম রসে মাখামাখি হয়ে গেল ।

আমি মাকে একটানা ঠাপিয়েই যাচ্ছি । ঠাপাতে ঠাপাতে লক্ষ্য করছি যে যখনই আমি ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতরে ঢোকাচ্ছি মা গুদ আলগা করে বাড়া ঢোকার রাস্তা করে দিচ্ছে, কিন্তু বাড়াটা টেনে বের করতে গেলেই গুদ টাইট করে বাড়াটাকে কামড়ে ধরছে । সত্যি বলছি এক অসাধারন সুখ পাচ্ছি যেটা ভাষাতে বলে কিংবা লিখে বোঝাতে পারবো না । আমি যতই ঠাপ মারছি ততই গুদ থেকে রস বেরিয়ে পচ পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে । আমি এত  জোরে জোরে ঠাপ মারছি যে প্রতিটা ঠাপে আমার বাড়ার মুন্ডিটা মায়ের বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে আর সেটা আমি স্পষ্ট বুঝতে পারছি  ।

জীবনে আজ প্রথমবার গুদ মারছি তাই নিজেকে কন্ট্রোল করতে পারছি না । আমি জানি শুধু আজ নয় এরপরেও মা আমাকে দিয়ে বারবার চোদাবে তাই নিজের ইচ্ছা মত মাকে চুদে যাচ্ছি । আমি মাই টিপতে টিপতে ঠাপ মেরেই চলেছি থামছি না । ঠাপের সাথে সাথে মাও পোঁদটা তুলে তলঠাপ দিচ্ছে আর বাড়াটাকে গুদের ভেতরের পাঁপড়িগুলো দিয়ে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । প্রতিটা ঠাপে আমার বাড়ার মুন্ডিটা গুদের ভিতরের নরম চামড়াতে ঘষা খেয়ে এক অসাধারন সুখ পাচ্ছি যা ভাষাতে প্রকাশ করা সম্ভব না ।

অতিরিক্ত উত্তেজিত হয়ে চোদার জন্য আমি নিজেকে আর ধরে রাখতে পারছি না । ঠাপাতে ঠাপাতে আমার তলপেট ভারী হয়ে মোচর দিতেই বুঝলাম মাল ফেলার সময় ঘনিয়ে আসছে ।আমি জানি মা গর্ভনিরোধক পিল খায় তাই মাল মায়ের গুদের ভিতরে ফেললেও কোনো সমস্যা নেই তবুও আমি ঠাপাতে ঠাপাতে মাকে বললাম --- ও-মা ভেতরে ফেলবো ?????

মা ফিসফিসিয়ে বলল ---- হুমম ভেতরে ফেলে দে কিছু হবে না ।

আমি আর পারলাম না শেষ গোটা দশেক লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের একদম ভেতরে ঠেসে ধরতেই ঝলকে ঝলকে বীর্যপাত শুরু হলো । আমার বাড়াটা গুদের ভিতরে কেঁপে কেঁপে উঠছে আর বীর্যপাত হচ্ছে । কম করে হলেও প্রায় এককাপের মত গরম থকথকে বীর্য মায়ের বাচ্ছাদানির থলিতে ঢেলে দিয়ে মায়ের বুকে মাথা রেখে শুয়ে ফোঁস ফোঁস করে হাঁফাতে লাগলাম । এত বীর্য জীবনে আগে কখনো বের হয়েছে বলে আমার তো মনে হয়না ।

মায়ের গুদের গভীরে আমার গরম থকথকে বীর্য ছিটকে ছিটকে পরতেই মাও আমাকে চারহাতে পায়ে বুকে জড়িয়ে ধরে উফফ আহহ উমমমম বলে নানা রকম শিতকার দিতে দিতে গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরে পাছাটা তুলে বেশ কয়েকবার ঝাঁকুনি দিয়ে আবার একবার গুদের জল খসিয়ে দিলো তারপর একদম নিস্তেজ হয়ে বিছানাতে গা এলিয়ে শুয়ে পড়ল আর ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিতে লাগল । এতক্ষন ধরে চোদাচুদির পর দুজনে ঘেমে পুরো একাকার হয়ে গেছি ।

বীর্যপাতের পরেও আমার বাড়াটা মায়ের গুদের ভিতরে তিরতির করে কাঁপছে আর অল্প অল্প বীর্য বের হচ্ছে । মা গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে দুধ দুয়ে নেবার মতো করে টেনে টেনে পুরো বীর্যটা বিচির থলি থেকে বের করে নিচ্ছে । আহহহ কি যে ভালো লাগছে বলে বোঝাতে পারব না ।
মনে মনে ভাবছি কোথায় খেঁচে মাল ফেলার সুখ আর কোথায় চুদে গুদের ভিতরে মাল ফেলার সুখ দুটোর মধ্যে সম্পূর্ণ আকাশ পাতাল তফাত সেটা আজ বুঝতে পারলাম ।

তিন/চার মিনিট এইভাবে দুজনে শুয়ে থাকার পর মা আমার গায়ে ঠেলা দিয়ে বলল ----এই বাবু এবার উঠে পর আমাকে ধুতে যেতে হবে ।

আমি ---- যেতে হবে না শুয়ে থাকো তো ।

মা ---- এই না না এইভাবে শুয়ে থাকা যাবে না ।  যা একগাদা ভেতরে ফেলেছিস সব রস গড়িয়ে বেরোচ্ছে । চাদরটা নোংরা হয়ে যাবে তাই বলছি আমার কথাটা শোন এবার উঠে পর বাপ আমি গিয়ে ধুয়ে এখুনি চলে আসব ।

মায়ের কথা শুনে আমি মায়ের বুক থেকে উঠে গুদ থেকে অল্প নেতানো বাড়াটা টেনে বের করতেই পচচচচচচচচ করে আওয়াজ হল আর সঙ্গে সঙ্গে গুদের ফুটো থেকে একদলা বীর্য বেরিয়ে চাদরে পরল । মা উঠে বসে গুদের দিকে তাকিয়ে দেখল গুদ থেকে হরহর করে তাজা থকথকে বীর্য চুঁইয়ে বাইরে বেরিয়ে আসছে । এটা দেখেই মা গুদের মুখে হাত চাপা দিয়ে উঠে মেঝেতে দাঁড়িয়ে বলল ---- এমা যাহহহহহ কতটা রস চাদরে পরলরে এই বাবু একটা ছেঁড়া ন্যাকড়া দিয়ে তাড়াতাড়ি রসটা মুছে দে নাহলে চাদরে দাগ হয়ে যাবে আমি যাই গিয়ে ধুয়ে আসি বলে মা শাড়িটা কোনওরকমে ঠিক করে নিয়ে দরজা খুলে বাথরুমে চলে গেল ।

মা চলে যেতেই আমি এদিক ওদিক তাকিয়ে ছেঁড়া ন্যাকড়া না পেয়ে শেষে আমার লুঙ্গিটা পাশে থেকে নিয়ে প্রথমে চাদরের রসটা মুছে তারপর রসে মাখা বাড়াটাকেও মুছে নিলাম । এরপর আমি ল্যাংটো হয়েই শুয়ে পরলাম । আমার বাড়াটা এখন নেতিয়ে গেছে । আমি শুয়ে শুয়ে মাকে চোদার কথাটা ভাবছি । একদিন যে মায়ের গুদ দিয়ে জন্ম নিলাম আজ সেই গুদটা মেরে গুদের ভিতরেই বীর্যপাত করলাম উফফফ কথাটা ভাবতেই শরীরটা শিউরে উঠল । আজ চোদার পর বুঝলাম যে এই জন্যেই আমার দাদা রোজ রাতে মাকে চোদে আর একদিনও না চুদে থাকতেই পারেনা । এইসব ভাবতে ভাবতে দেখি মা ঘরে ঢুকল । মা এখন নিজের শাড়ি ব্লাউজ সবকিছু ঠিকঠাক করে পড়ে নিয়েছে । ঘরে ঢুকে দরজাটা বন্ধ করে নিজের খোলা চুলটা খোপা করে নিয়ে আমার বিছানাতে এসে বসল ।।

আমি এখনো ল্যাংটো হয়ে শুয়ে আছি সেটা দেখে মা হেসে বলল ---- কিরে তুই কি এইভাবেই ল্যাংটো হয়ে শুয়ে থাকবি !!!! লুঙ্গি পড়বি না ???

আমি ---- না মা এইভাবেই শুতে বেশ ভালো লাগছে তুমি এসো পাশে শুয়ে পড়ো ।

মা ----- না তুই আগে লুঙ্গিটা পড়ে নে তবে তোর পাশে শোবো নাহলে আমি মেঝেতে শুয়ে পড়ছি ।
আমি ---- আচ্ছা ঠিক আছে বাবা পড়ছি বলে উঠে তাড়াতাড়ি লুঙ্গিটা পড়ে নিলাম তারপর আবার শয়ে পরলাম ।

এরপর মা আমার পাশে কাত হয়ে শুয়ে পরল ।

আমি মায়ের কাছে গা ঘেঁষে শুয়ে মাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে আদর করতে লাগলাম । মা আমার দিকে তাকিয়ে মিচকি মিচকি হাসছে ।

আমি ------ কেমন লাগলো মা বললে নাতো ???

মা হেসে ------সব কথা কি মুখে বলতে হবে তুই বুঝতে পারছিস না ?????

আমি ------ না মা তোমার মুখ থেকে শুনতে চাই।

মা ----- ভালো ।

আমি ------ শুধু ভালো ???????

মা লজ্জা পেয়ে ----- জানি না যা ।

আমি ------ আরে পরিষ্কার করে বলো ।

মা ----- বলতে পারবো না আমার লজ্জা করছে ।

আমি ------ আরে স্পষ্ট করে বলো না মা লজ্জা কিসের ???

মা ----- আমার খুব খুব ভালো লেগেছে তুই খুব ভালো চুদেছিস এবার হয়েছে তো শান্তি ?????

আমি ------ হুমমম শুনে ভালো লাগলো তবে মা আমি তো বেশিক্ষন চুদতে পারলাম নাগো ।

মা -----আসলে তোর আজ প্রথমবার তো তাই বেশিক্ষন করতে পারিসনি তবে করতে করতে দেখবি সময় বেড়ে যাবে । কিন্তু যেটুকু সময় করেছিস একদম মাত করে দিয়েছিস ।

আমি ------ ভালো করতে পেরেছি বলছো ???

মা ------ হুমমম ভালো মানে খুবই ভালো করেছিস । আমি তো ভেবেছিলাম যে তুই ঢুকিয়ে কটা ঠাপ মেরেই হয়ত মাল ফেলে দিবি কিন্তু তোর দম দেখে আমার সত্যিই অবাক লাগছে ।

আমি ------ আমার তরফ থেকে যেটুকু পেরেছি চেষ্টা করেছি বাকিটা জানি না ।

মা ----- হুমমম বুঝলাম ।

আমি ------ মা আমার বাড়াটা তোমার পছন্দ হয়েছে তো ?????

মা লজ্জা পেয়ে ----- ধ্যাত জানি না ।

আমি ------ বলো না মা ?????

মা ----- হুমমম খুব ভালো ।

আমি ------ সত্যি বলছো ????

মা ----- একদম সত্যি ।

আমি -----দাদার থেকেও ভালো ?????

মা ------ হুমমম তোর দাদার থেকেও তোরটা অনেক লম্বা আর মোটা ।

আমি  ----- সত্যি মা ?????

মা ------ হ্যারে বাবা সত্যি বলছি ।

আমি ------  দাদার বাড়াটা ছোট হলেও দাদা তো তোমাকে অনেকক্ষন ধরে চোদে তাই না এটা তো বলো ।

মা ----- হুমমম এটা তুই ঠিকিই বলেছিস সত্যি তোর দাদা অনেকক্ষন ধরে চুদতে পারে । তবে তুই চিন্তা করিস না তোরও দম আস্তে আস্তে বেড়ে যাবে ।

আমি ------ জানি না কিহবে তবে তোমাকে এইভাবে পেয়ে আজ আমি খুব খুব খুশি মা ।

মা ----- আমিও খুব খুশি কারন আমার দুটো ছেলেই এখন পুরো তাগড়া যোয়ান হয়ে গেছে ।

আমি ------ হুমমম তোমাকে আমরা দুই ভাই মিলে খুব সুখে শান্তিতে রাখবো তোমার সব কষ্ট দূর করে দেবো মা তুমি দেখে নিও ।

মা ----- আমি জানি সোনা তোরা আমার কোনো অভাব রাখবি না আমাকে কষ্ট পেতে দিবি না । তবে শোন তোকে একটা কথা বলি তোর দাদাকে যেনো ভুল করেও তোর আর আমার এইসব কথা বলবি না বা বুঝতে দিবি না তাহলে তোর দাদা আমাকে খারাপ ভাবতে পারে।

আমি ------ না মা আমি কিছু বলবো না তুমি নিশ্চিন্তে থাকো ।।

মা -----এই তো আমার সোনা ছেলে , আমার দুষ্টু ছেলে বলে আমার মুখে চুমু খেতে লাগল ।

আমিও মাকে চুমু খেতে খেতে বললাম তুমি আমার সোনা মা আমার দুষ্টু মা আমার মিষ্টি মা ।
মা ----- আচ্ছা এবার একটু ঘুমিয়ে নে আর  আমিও একটু ঘুমিয়ে নিই ।

আমি ------এখন আর একবার চুদতে দেবে মা ????

মা ----- এই না না আজ আর নয় আবার কাল করিস ।

আমি ------ কেনো মা আর একবার করি না এসো ।

মা ----- না না আমি পারবো নারে তুই যা জোরে জোরে ঠাপ মারছিলিস আমার গুদটা খুব ব্যাথা লাগছে তাছাড়া এত ঘন ঘন মাল ফেললে তোর তো শরীর খারাপ হবে-রে তাই বলছি আজ বাদ দে আবার কাল করিস ।

আমি ------আচ্ছা মা, দাদা তোমাকে আজকে চুদবে ????

মা ----- চুদবে না আবার !!!!! তোর দাদা তো রোজ রাতে আমাকে একবার হলেও চুদবেই তারপর ঘুমাবে ।

আমি ------ ঠিক আছে মা এবার তাহলে আমি ঘুমাই ????

মা ----- হুমমম ঘুমা আমি তোর মাথাতে হাত বুলিয়ে দিচ্ছি ।

সত্যি কথা বলতে মাকে চুদে আমি বেশ ক্লান্ত হয়ে গেছি তাই আমি কখন ঘুমিয়ে পড়েছি জানি না । মায়ের ডাকে ঘুম ভেঙ্গে গেল দেখি বিকাল হয়ে গেছে । উঠে চা খেয়ে আমি ক্লাবে বন্ধুদের সাথে আড্ডা দিতে চলে গেলাম । আড্ডা মারছি ঠিকই কিন্তু আমার সেদিকে মন নেই দুপুরে মাকে চোদার সব স্মৃতি গুলো বারবার শুধু মনে পড়ছে । শুধু মনে হচ্ছে মাকে আবার কখন পাবো আর মনে ভরে চুদবো । সন্ধ্যাবেলা বাড়ি ফিরলাম । হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে বই পড়তে বসলাম । মা রান্নাঘরে রান্না করছে । একটু পরেই মা এসে আলমারি থেকে একটা ওষুধের প্যাকেট বের করে একটা ওষুধ জল দিয়ে খেয়ে নিল । বুঝলাম মা গর্ভনিরোধক পিল খেল । এর আগেও মা পিল খেত ঠিকিই কিন্তু আমাকে লুকিয়ে খেয়ে নিত কিন্তু আজ আমার সামনেই পিল খেতে দেখে বেশ অবাক হয়ে গেলাম ।

মা ----- কিরে হাঁ করে তাকিয়ে কি দেখছিস ??

আমি ------ কি ওষুধ খেলে গো মা ?????

মা হেসে ----- তোর জেনে কাজ নেই তুই মন দিয়ে বই পড়।

কথাটা বলেই মা ঘর থেকে চলে যাচ্ছিল আমি উঠে মাকে পিছন থেকে জড়িয়ে ধরলাম । মা থতমত খেয়ে বলল ---- এই বাবু কি করছিস ছাড় !!!!!

আমি ------ না ছাড়বো না আগে বলো কি ওষুধ খেলে বলেই ব্লাউজের উপর দিয়েই মাইগুলো পকপক করে টিপতে লাগলাম ।

মা ----- আহহহ বাবু কি হচ্ছে ছাড় তোর দাদা এখুনি এসে যাবে ।

আমি ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম দাদার আসতে এখনও আধঘন্টা দেরী আছে কথাটা মাকে বলে পকপক করে দুটো মাই টিপতে লাগলাম ।

মা শুনে বলল ----- ছাড় বাবু এমন করিসনা আমি রান্না বসিয়ে এসেছি দেরী হয়ে যাবে ।

আমি ------ না আগে বলো কি ওষুধ খেলে তবে ছাড়বো বলে মাই টিপতে টিপতে মায়ের ঘাড়ে মুখ ঘষতে ঘষতে মায়ের নরম পোঁদে বাড়াটা ঘষতে লাগলাম ।

মা -----আচ্ছা বাবা বলছি আমি পিল খেলাম হয়েছে ।

আমি ------ কি পিল ?????

মা ----- '' সুভিধা '' পিল ।

আমি ------ পিল খেলে কি হয় গো মা  ?????

মা ----- জানি না যা ।

আমি ------ বলো না মা ।

মা মুখ ভেঁঙচিয়ে বলল -----উমম ন্যাকা কেনো তুই জানিস না নাকি যে পিল খেলে কি হয় ?????

আমি ------ না জানি না বলেই তো জিজ্ঞেস করছি ।

মা ------ থাক থাক তাহলে আর জেনে কাজ নেই ছাড় আমাকে আমি যাই ।

আমি ----- আগে বলো তারপর ছাড়বো ।

মা ------ আচ্ছা বাবা বলছি ওই পিলটা খেলে ফ্যাদা গুদের ভেতরে ফেললেও পেটে বাচ্ছা আসবে না এবার হয়েছে শান্তি ।

আমি -----  তাই নাকি ?????

মা ------ হ্যা রে সত্যি বলছি কেনো তুই কি সত্যিই জানিস না ??????

আমি --- জানি মা তবে তোমার মুখ থেকে শুনতে চাইছিলাম ।

মা ---- ইশশশ শয়তান কোথাকার ।

আমি ----- পিলটা দাদা এনে দিয়েছে তাইনা ?????

মা ------ হ্যা তোর দাদাকে দিয়ে আনিয়েছি আর রোজ একটা করে পিল খাই । পিল না খেলে এতদিনে আমার পেটে বাচ্ছা এসে যেত।

আমি -----দাদা রোজ ভেতরে ফেলে ?????

মা ------ হ্যা তোর দাদা যখনই চোদে ফ্যাদা ভেতরেই ফেলে সেইজন্যই তো রোজ পিল খেতে হয় । তাছাড়া দেখ তোর দাদা এই সংসারটা চালাচ্ছে । বেচারা সারাদিন পরিশ্রম করে এসে রাতে একবার চোদে তাই না বলতে পারিনা তার উপর যদি ফ্যাদা বাইরে ফেলতে বলি সেটা একদম উচিত হবে নারে তাই ফ্যাদাটা ভেতরেই ফেলতে দিই ।

আমি ----- তোমার কোনো তুলনা নেই মা সত্যিই তুমি অতুলনীয় ।

মা ------ থাক থাক হয়েছে আর তেল মারতে হবেনা এবার ছাড় গিয়ে রান্নাটা শেষ করি তুই বই পড় ।

এরপর আমি মাইদুটো বেশ কয়েকবার টিপে মাকে ছেড়ে দিতেই মা শাড়িটা ঠিক করে নিয়ে আমার দিকে তাকিয়ে জিভ বের করে ভেঁঙচি কেটে দৌড়ে রান্নাঘরে চলে গেল । আমি বই পড়তে শুরু করলাম । যথা সময়ে দাদা ঘরে এল । দাদার সামনে মা এমন ভাব করছে যেনো দুপুরে আমার তার সাথে কিছুই হয়নি ।

যাইহোক রাতে মাকে দাদা মেঝেতে ফেলে উল্টে পাল্টে চুদলো । আমি কিন্তু আজ আর বাড়া খেঁচে মাল ফেললাম না মালটা জমিয়ে রাখলাম । ভাবলাম এখন থেকে আর খেঁচে মাল বাইরে না ফেলে মাকে চুদে মায়ের গুদের ভিতরেই মালটা ফেলবো কারন গুদে মাল ফেলার যে মজা তা মনে হয় আর অন্য কিছুতে নেই । তারপর ঘুমিয়ে পরলাম ।
[+] 4 users Like Pagol premi's post
Like Reply
#5
পরেরদিন সকালে ঘুম থেকে উঠে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নিলাম । মা আমাকে চা দিতে চা খেয়ে পড়তে বসলাম । দাদা ঘরেই ছিল । আমি ভাবলাম মাকে চুদতে হলে আজকেও কলেজ যাবো না । যথা সময়ে দাদা খেয়ে দেয়ে কাজে বেরিয়ে গেল । বাড়িতে এখন শুধু মা আর আমি ছাড়া কেউ নেই । মা বাড়ির কাজ করছে আর আমি পড়া শেষ করে টিভি দেখতে লাগলাম । একবার এসে মা আমাকে জিজ্ঞেস করলো যে কলেজ যাবো কিনা আমি যাবো না বলতেই মা হেসে চলে গেল । বেলা হতে আমি চান করতে গেলাম । মা রোজ সকালেই চান করে নেয় । চান করে এসে দুজনে খাওয়া দাওয়া শেষ করে আমি বিছানাতে বসে ফোনটা দেখতে লাগলাম আর মা বাসন মাজতে চলে গেল । আমি মনে মনে ভাবছি আজ মাকে খুব মজা দেবো আর মন ভরে আদর করে তারপর চুদবো আর মাল তাড়াতাড়ি ফেললে হবে না অনেকক্ষন ধরে মাকে চুদতে হবে তবেই তো আসল মজা ।

বেশ কিছুক্ষণ পর মা ঘরে এলো । তারপর ঘরের দরজা বন্ধ করে আমার কাছে আসতেই আমি ফোনটা পাশে রেখে উঠে দাঁড়িয়ে মাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম । মাও আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল । আমি মায়ের নরম পাছাটা দুহাতে টিপতে টিপতে মায়ের ঠোঁটটা চুষতে লাগলাম । মাও আমার ঠোঁটটা চুষতে লাগল । দুজনে দুজনের ঠোঁট চুষে খাচ্ছি । বেশ কিছুক্ষণ পর আমি ঠোঁট থেকে মুখ সরিয়ে মায়ের সারা মুখে গালে চুমু খেতে খেতে গলাতে মুখ ঘষতে লাগলাম । মা চোখ বন্ধ করে মাথাটা এপাশ-ওপাশ করছে । মায়ের গলাটা জিভ দিয়ে চেটে খেতে খেতে মাকে চুমু খেয়ে আদর করতে লাগলাম ।

এরপর আমি মায়ের শাড়ির আঁচলটা বুক থেকে নামিয়ে দিয়ে ব্লাউজের উপর দিয়েই মাইয়ের খাঁজের উপর চুমু খেতে লাগলাম । মা ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে আর আমার মাথাটা মাইয়ে চেপে ধরছে । এবার আমি মায়ের শাড়িটা গা থেকে টেনে খুলে দিয়েই মায়ের ব্লাউজের সব বোতামগুলো পটপট করে খুলে মাইগুলো বের করে দিলাম । চোখের সামনে মাইগুলো দেখে আর থাকতে না পেরে আমি একটা মাই মুখে নিয়ে পাগলের মতো চুষতে চুষতে অন্য মাইটা টিপতে লাগলাম । মা আমার মাথার চুল খামচে ধরে মাই খাওয়াতে লাগল । আমি দুটো মাই পালা করে টিপে চুষে খেতে খেতে মায়ের সায়ার দড়িটা ধরে টান মারতেই ফসস করে খুলে সায়াটা পায়ের কাছে পড়ে গেল । আজ মা আমাকে বাধা দিচ্ছে না হয়তো জানে আজ বাধা দিয়ে কোনো লাভ নেই । মা এখন আমার সামনে পুরো ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে । মায়ের রসে ভরা মাঝবয়সী শরীরটা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম । সত্যি বলছি এই বয়েসেও এত সুন্দর একটা মহিলার পাকাপোক্ত শরীর খুব কম মহিলাদের হয় । মায়ের রূপ সুধা দেখে আমার বাড়াটা তো লুঙ্গির ভিতরে ঠাটিয়ে টনটন করছে তাই আমিও লুঙ্গিটা খুলে পুরো ল্যাংটো হয়ে গেলাম । এরপর আমি আবার মাকে বুকে জড়িয়ে ধরে  চুমু খেতে লাগলাম । চুমু খেতে খেতে হাতটা গুদে নিয়ে গিয়ে বুঝলাম গুদে রস ভরে হরহর করছে । এবার আমি একটা আঙুল গুদে ঢুকিয়ে দিতেই মা হিসহিসিয়ে উঠে
বলল---- বাবু আমি আর দাঁড়িয়ে থাকতে পারছি না ''বিছানাতে চল''।

আমি আর দেরী না করে মাকে বিছানাতে নিয়ে গিয়ে চিত করে শুইয়ে দিয়ে মায়ের বুকে উঠে মাকে চুমু খেতে শুরু করলাম । মায়ের মাই দুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট রেখে চকাম চকাম করে চুমু খেলাম । এরপরে মাইদুটোকে চুষে বোঁটাটাকে মুখে পুরে নিয়ে চুষে কামড়ে দিতে লাগলাম । মা আমার চুলে হাত বুলিয়ে উফহ আহহ করছে।
এরপর মুখে গালে গলাতে ঘাড়ে চুমুতে ভরিয়ে দিলাম। তারপর মাইদুটো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপছি আর ঠোঁটে চুমু খেয়ে যাচ্ছি।মা আরামে উফফ আহহহ করে শিত্কার দিতে লাগলো।

কিছুক্ষণ মাই চুষে আমি নীচে নেমে এলাম। মায়ের পেটটা ফর্সা বেশ থলথলে চর্বি জমে আছে আর তলপেটে আড়াআড়ি ভাবে সিজারের কাটা দাগটা আজ স্পষ্ট দেখতে পেলাম । আর নাভিটা কি বড় আর বেশ গভীর নাভি । এসব দেখে আমি আর থাকতে না পেরে পেটে চুমু খেয়ে নাভির আশেপাশে জিভ লাগিয়ে চাটতে লাগলাম । তারপর নাভির ভিতর জিভ ঢুকিয়ে দিয়ে গোল গোল ঘোরাতে লাগলাম । মা উফফ আহহ উফফফফ ওহহহ হুম কি আরাম বলে থরথর করে কেঁপে উঠে গোঁঙাতে শুরু করলো ।

বেশ কিছুক্ষণ পেট চাটার পর আমি গুদের কাছে মুখটা নিয়ে গেলাম উফফফ কেমন একটা সোঁদা সোঁদা উত্তেজক গন্ধ পাচ্ছি । গুদের চেরাটা লম্বা ভিতরে লাল, গুদের চারপাশে চুল আছে ।গুদের পাপড়ি ফাঁক হয়ে আছে আর ফুটোটা বেশ বড়ো । ফুটোটা দেখে বুঝতে পারছি মা নিয়মিত দাদার চোদন খাচ্ছে তাই গুদের ফুটোটা বড় হয়ে গেছে । অবশ্য আমার বাড়ার সাইজ হিসাবে গুদটা টাইট আছে । গুদের ফুটোটা রসে চকচক করছে। আমি আবার একটা আঙুল গুদে ঢুকিয়ে দিতেই মা হিসহিসিয়ে উঠল । এবার আমি এক হাতে একটা মাই টিপতে টিপতে অন্য একটা হাতের আঙুল গুদে ঢুকিয়ে আঙলী করতে থাকলাম । মা চোখ বন্ধ করে সুখে শিতকার দিচ্ছে । আমি যতই আঙুল ঢোকাচ্ছি ততই গুদে রস ভরে হরহর করছে । কয়েক মিনিট পর মা বলল --- বাবু আর পারছিনা এবার ঢোকা ।

আমি ---- এইতো ঢোকাচ্ছি মা বলে মায়ের পোঁদের কাছে হাঁটু গেড়ে চোদার পজিশন নিয়ে বসতেই মা দুপা দুদিকে ফাঁক করে দিলো । আমি গুদের চেরাতে বাড়ার মুন্ডিটাকে ঘষতে লাগলাম ।
মা ---- আহহহ ঘষতে হবে না তুই তাড়াতাড়ি ঢোকা ।

আমি আর দেরী না করে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে কোমর তুলে একটা ঠাপ মারতেই পচচচচচচ করে পুরো বাড়াটাই গুদের ভিতরে ঢুকে গেল । মা আহহহহহহহ করে শিৎকার দিয়ে উঠল । আমার পুরো বাড়াটাই গুদের ভিতরে ঢুকে চেপে বসেছে । আমি বাড়াটা গুদে ঢুকিয়ে রেখে একটু সময় নিলাম । আহহ কি নরম তুলতুলে গুদ আর ভিতরে আগুনের মত গরম । আমার বাড়াটা গুদের গরমে যেন আরো ফুলে ফেঁপে উঠল । উফফ কি যে ভালো লাগছে ।

একটু পরেই মা কোমরটা নাড়া দিতেই বুঝলাম মা চোদন খেতে চাইছে । আমি এবার আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করলাম । মা ও পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল । ঠাপের সাথে সাথে মায়ের মাইগুলো দুলে দুলে উঠছিলো । আজ মাকে পুরো ল্যাংটো করে চুদছি তাই শরীরে উত্তেজনা যেন বেশি হচ্ছে । আমি ঘপাত ঘপাত করে ঠাপাচ্ছি আর মা নিজের ঠোঁটটা দাঁত দিয়ে কামড়ে ধরে চোখ বন্ধ করে শুয়ে শিতকার করছে ।

মিনিট তিনেক চোদার পর বুঝলাম মায়ের গুদটা রস ভরে একেবারে হরহর করছে । আমি যতই ঠাপাচ্ছি ততই গুদে রস ভরে যাচ্ছে । এবার আমি মায়ের বুকে শুয়ে মাকে চুমু খেতে খেতে  ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । প্রতিটা ঠাপের সাথে সাথে আমার বিচির থলিটা মায়ের পোঁদের ফুটোতে ধাক্কা খাচ্ছে । ঠাপের সাথে পচপচ পচাত পচাত ফচাত ফচাত করে ঘরের ভিতরে শব্দ হচ্ছে । আমি এত জোরে জোরে ঠাপ মারছি যে প্রতি ঠাপে বাড়ার মুন্ডিটা মায়ের বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে । মা সুখে কেঁপে কেঁপে উঠছে আর শিতকার দিচ্ছে ।

পাঁচ মিনিট ঠাপানোর পর হঠাত মা পোঁদটা তুলে বেশ কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আমাকে বুকের সাথে চেপে ধরে শিতকার দিয়ে গুদের জল খসিয়ে দিলো । আমি দম নেবার জন্য ঠাপ মারা বন্ধ করে মায়ের বুকে শুয়ে মাইগুলো দুহাতে পকপক করে টিপতে টিপতে মাকে চুমু খেয়ে আদর করতে লাগলাম ।

একটু পরে মা চোখ মেলে আমার দিকে তাকিয়ে বলল ---- কিরে থেমে গেলি কেন চোদ ।

আমি ---- না মা এবার তুমি একটু চোদো ।

মা --- আমি কিভাবে চুদবো ????

আমি ----- তুমি আমার উপর উঠে বাড়ার উপর বসে চুদবে ।

মা ---- ধ্যাত আমি পারবো না ।

আমি ----সেকি পারবে না কেনো ????

মা ---- না না আমার লজ্জা করবে ওভাবে আমি পারবো না ।

আমি ---- থাক আর লজ্জা পেতে হবে না যা বলছি তাই করো দেখবে খুব আরাম পাবে ।

মা ---- ওইভাবে আমি করতে পারবো বলছিস ?????

আমি ----হ্যা পারবে !!!!! কেনো তুমি এর আগে ওইভাবে কখনো করোনি ???????

মা --- নারে ওইভাবে আগে কখনো করিনি শুধু শুয়েই করেছি ।

আমি ---- আচ্ছা ঠিক আছে তাহলে আজ একবার চেষ্টা করে তো দেখো ।

মা --- ঠিক আছে তাহলে ওঠ তুই এত করে বলছিস যখন আমি একবার চেষ্টা করে দেখি ।

এরপর আমি মায়ের গুদ থেকে বাড়াটা বের করে নিয়ে চিত হয়ে শুয়ে পরলাম । আমার বাড়াটা নেতিয়ে যায়নি খাড়া হয়েই আছে ।

মা উঠে চুলটা খোঁপা করে নিল তারপর আমার কোমরের দুপাশে দু পা দিয়ে বসে আমার বাড়াটা মুঠো করে ধরে বাড়াটাকে গুদের ফুটোতে সেট করে হালকা করে বসে পরলো । গুদে রস ভরে জবজব করছে তাই অর্ধেক বাড়াটা খুব সহজেই গুদে ঢুকে গেল । দুজনের মুখ দিয়ে একসঙ্গে আহহহহহহহহহহহহহ শিতকার বেরিয়ে এলো  ।

উফফফ মায়ের গুদের ভিতরটা খুব গরম হয়ে আছে আর নরম মাখনের মত রসে ভরা গুদ । তারপর মা কোমরটা সামান্য উপর নিচে করে তুলতে নামাতে লাগলো। বেশ কয়েকবার ওঠা বসা করতেই পুরো বাড়াটা গুদ গিলে নিলো । এরপর মা আমার বুকে হাত রেখে কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করলো ।।

উফফফ কি গরম খাসা গুদ। খুব আরাম পাচ্ছি ।আমি নিচে শুয়ে চোখ বন্ধ করে চোদার সুখ নিচ্ছি । বেশ কিছুক্ষন পর মায়ের ঠাপানোর গতি বেড়ে গেলো । ঠাপের সাথে সাথে মায়ের মাইদুটো দুলে দুলে উঠছিলো । আমি দু হাত বাড়িয়ে মাইদুটো পকপক করে টিপতে টিপতে কোমরটা সামান্য উপর নিচে করে তুলতে নামাতে লাগলাম । পচপচ পচাত পচাত করে পুরো বাড়াটাই গুদের ভিতরে ঢুকছে আর বেরোচ্ছে । মায়ের মত একটা পাকাপোক্ত দুই ছেলের মা আমার বুকে উঠে ঠাপাচ্ছে এটা ভেবেই আমি খুব উত্তেজিত হয়ে গেলাম ।

আমি --- কেমন লাগছে মা ?????

মা ----উফফ খুব আরাম পাচ্ছিরে সোনা আহহ কি যে ভালো লাগছে এই আমি ঠিক মত করতে পারছি তো নাকি ????

আমি ---- হুমমম মা খুব ভালো করছো তুমি এইভাবেই করতে থাকো মা যতক্ষন পারবে করো ।
মা ---- নারে বেশিক্ষন পারবো না এবার আমার মনে হচ্ছে বেরিয়ে যাবেরে সোনা বলেই মা জোরে জোরে গোটা দশেক ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঢুকিয়ে নিয়ে থরথর করে কেঁপে উঠলো । এইসময় আমি বুঝতে পারলাম মা গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । তারপর হরহর করে গুদের জল খসিয়ে আমার বুকে মাথা রেখে নেতিয়ে পড়ল । আমি মায়ের পিঠে হাত বুলিয়ে দিচ্ছিলাম।
সত্যি বলতে আর একটু হলেই আমারও মাল বেরিয়ে যেত কিন্তু মা হঠাত ঠাপ মারা থামিয়ে দিতে মালটা বের হলো না মাঝপথেই আটকে গেল। মনে মনে মাকে ধন্যবাদ দিলাম কারন এরপর আমি দম নিয়ে আরো কিছুক্ষন মাকে চুদতে পারবো ।

একটু পরেই মা চোখ মেলে চাইলো আর বললো---- উফফফ এরকম সুখ জীবনে এই প্রথমবার পেলামরে ।

আমি ---- তাহলে থামলে কেনো করো ।

মা হেসে ----নারে সোনা আমার আর দম নেই , এই বয়েসে ভারী শরীর নিয়ে আর কতক্ষন এইভাবে করতে পারি বল !! আচ্ছা এবার তুই আমার বুকে এসে চোদ আর নিজেকে ঠান্ডা করে নে। কথাটা বলেই মা গুদ থেকে আস্তে করে বাড়াটা বের করে পাশে চিত হয়ে শুয়ে পরলো তারপর দুপা ফাঁক করে দিল ।

আমি এবার মায়ের বুকে উঠতেই মা
বললো --- আমার পাছার নীচে একটা বালিশ দিয়ে দে তোর ঠাপাতে ভালো লাগবে ।

আমি মাথার বালিশটা নিয়ে মায়ের পিঠের নিচে লম্বা করে কোমর পর্যন্ত দিয়ে দিলাম । মা পোঁদটা তুলে বালিশটা ঠিক মত পজিশনে নিয়ে
আমার বাড়াটা মুঠো করে ধরে গুদের মুখে সেট করে দিলো।

এরপর আমি আস্তে করে চাপতেই রসে ভরা গুদে বাড়াটা পচচচচচচচ করে ঢুকে গেলো । মা আমার মুখটা টেনে আমার ঠোঁট কামড়ে চোখ বন্ধ করে উমমম আহহহ করে উঠলো।

আমি মাকে জড়িয়ে ধরে গালে, মুখে, কপালে, ঠোঁটে চুমু খেতে খেতে ঘপাঘপ ঠাপাতে লাগলাম । মা নিজের পা দুটো দিয়ে আমার কোমরটা চেপে ধরে নীচে থেকে পোঁদটা তুলে তলঠাপ দিতে লাগল । উফফফ কী গরম গুদ । ভচভচ পচপচ পচাত পচাত করে পুরো বাড়াটা ঢুকছে আর বের হয়ে আসছে । আমার মনেই হচ্ছে না যে আমি দুই ছেলের মাকে চুদছি । গুদটা যেমনি টাইট তেমনি রসালো আর গরম আগুনের মত গুদ। আমি হোক হোক করে ঠাপাতে লাগলাম ।
মাঝে মাঝেই মায়ের গুদটা খপখপ করে খাবি খাচ্ছে ।গুদের নরম পেশী দিয়ে বাড়ার মুন্ডিটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

মিনিট দুয়েক পরেই ঠাপাতে ঠাপাতে মায়ের মাইদুটো টিপতে টিপতে একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে পাগলের মতো চুষতে লাগলাম ।
আমি বদলে বদলে মাই চুষছি। মাইয়ের বোঁটা দুটোকে চুষে-কামড়ে দাগ বসিয়ে দিচ্ছি ।
একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা চুষে চুষে খেতে লাগলাম । মা শিত্কার দিয়ে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে বিছানার চাদর খামচে ধরছে ।আমি সমানে ঠাপাতে লাগলাম মাঝে মাঝে মাই থেকে মুখ তুলে মায়ের মুখে, গালে গলাতে চুমুতে ভরিয়ে দিতে লাগলাম । আমি যখনই ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতরে ঢোকাচ্ছি মা গুদ আলগা করে বাড়া ঢোকার রাস্তা করে দিচ্ছে, কিন্তু বাড়াটা টেনে বের করতে গেলেই মা গুদ টাইট করে গুদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে  ধরছে । আহহ কি আরাম পাচ্ছি ।

কিছুক্ষন এরকম তুমুল ঠাপ চলার পর মা আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে দিতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে উফফফ আহহহ করতে শুরু করলো ।
আমি বুঝলাম মায়ের আবার গুদের জল খসবে ।
আমি জোরে জোরে ঠাপ মারছি আর মাইগুলো পাগলের মতো চটকাতে চটকাতে বোঁটা চুষতে লাগলাম ।

হঠাত্ মা আমাকে খুব জোরে বুকে চেপে ধরে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম বাবু জোরে জোরে দে আমার হবে আহহহহহ কি সুখ বলেই কাঁপতে কাঁপতে বিছানাতে এলিয়ে পরলো । এই সময় বুঝতে পারছি মায়ের গুদের ফুটোটা খুলছে আর বন্ধ হচ্ছে । খপখপ করে খাবি খেতে খেতে  বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

মায়ের গুদের মরণ কামড়ে আমি নিজেকে কন্ট্রোল করতে পারছি না এবার আমার মাল বেরোবে বুঝতে পারছি। আমার বিচি আর মাথাটা টনটন করছে তলপেট ভারী হয়ে মোচর দিচ্ছে । যাই হোক আমি মায়ের মাইদুটো গায়ের জোরে টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে মাকে  বললাম --- মা আমার বেরোবে এবার ফেলে দিই ??????

মা হিসহিসিয়ে উঠে বলল --- হুমম সোনা ফেলে দে তুই ভেতরেই ফেলবি ফ্যাদার একফোঁটাও যেনো গুদের বাইরে না পরে ।

আমি ---- আচ্ছা ঠিক আছে মা তাই হবে বলেই
আমি দাঁতে দাঁত চেপে আর কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে এককাপের মত ঘন থকথকে বীর্য দিয়ে মায়ের বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

মায়ের বাচ্ছাদানিতে গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই মাও আমার পিঠে নখ চেপে ধরে পাছাটা তুলে তলঠাপ দিতে দিতে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে চোখ বন্ধ করে উফফফ আহহহ দে সোনা দে উড়রিইইইইই কী গরম ফ্যাদা ফেলছিসরে বলে নিজের  বাচ্ছাদানিতে গরম গরম বীর্য নিয়ে আবার একবার গুদের জল খসিয়ে বিছানাতে এলিয়ে পড়ল।

বীর্যপাতের পর আমি ক্লান্ত হয়ে মায়ের বুকে শুয়ে জোরে জোরে হাঁফাতে লাগলাম আর মাও জোরে জোরে হাঁফাতে হাঁফাতে আমার পিঠে হাত বুলিয়ে দিতে লাগল । দুজনের পুরো শরীর ঘেমে গেছে । আমি বাড়াটা গুদের ভিতরে ঢুকিয়ে রেখেই মায়ের বুকে শুয়ে রেস্ট নিচ্ছি ।

একটু পরেই মা আমার গায়ে ঠেলা দিয়ে বলল --- এই বাবু এবার ওঠ ধুয়ে আসি ।

আমি মায়ের বুক থেকে উঠে গুদ থেকে বাড়াটা বের করে মায়ের পাশে গা এলিয়ে শুয়ে পড়লাম । মা উঠে গুদের মুখে হাত চাপা দিয়ে ল্যাংটো হয়েই সোজা বাথরুমে চলে গেল । আমি পাশে থেকে লুঙ্গিটা নিয়ে বাড়াটা মুছে ল্যাংটো হয়েই শুয়ে রইলাম । বেশ কিছুক্ষণ পর মা ঘরে ঢুকে দরজা বন্ধ করে বিছানার কাছে এসে শাড়িটা হাতে নিতে যাবে তার আগেই আমি মায়ের হাতটা ধরেই এক টান মেরে আমার বুকে তুলে নিয়ে বিছানাতে শুয়ে পরলাম আর মায়ের ডাবের মত মাইগুলো টিপতে লাগলাম । মা একটু লজ্জা পেয়ে বলল --- এই বাবু কি করছিস ছাড়।

আমি ---- না মা ছাড়বো না ।

মা ----- ছাড় সোনা শাড়িটা পড়তে দে ।

আমি ------ না শাড়ি পড়তে হবে না এইভাবেই শুয়ে থাকো ।

মা ------ ধ্যাত এইভাবে ল্যাংটো হয়ে আমি থাকতে পারবো না আমার লজ্জা লাগছে ।

আমি ------ এত কিছু হয়ে যাবার পরেও তোমার লজ্জা !!!!!!! সত্যি মা তুমি পারো বটে ।

মা ------ নারে যতই যাই হোক তুই আমার পেটের ছেলে তোর সাথে কিভাবে ল্যাংটো হয়ে শুয়ে থাকি বল ???????

আমি ------ চেষ্টা করলে সব হয় মা তুমি শুধু শুধু লজ্জা পাচ্ছো ।

মা ------ তোর শুধু দুষ্টুমি !!! এতক্ষন ধরে চুদেও তোর আশ মেটেনি তাই না !!!!!!!!!!!!

আমি ------ তোমাকে সারা দিনরাত চুদলেও আশ মিটবে নাগো মা ।

মা ------ ধ্যাত অসভ্য ।

আমি ------ সত্যি মা তুমি এখনো যা জিনিস আছো না সেটা তুমি হয়তো নিজেও জানো না । এইজন্যই দাদা তোমাকে রোজ চোদে বুঝলে ??????

মা ------ জানিনারে তবে তোর দাদাও এই একই কথা আমাকে বলে ।

আমি ------ হুমমম বলবেই তো আর শুধু একবার নয় বারবার কথাটা বলবে ।

মা ------ কি জানি বাবা আমার মত দুই বাচ্ছার মাকে চুদে তোদের কি যে ভালো লাগছে সেটা আমি বুঝি না স্বয়ং ভগবানই জানে ।

আমি ------ হুমমম সেটাই তো ব্যাপার গো মা তুমি না বুঝলেও আমি আর দাদা ঠিকিই বুঝি ।

মা ------ থাক থাক হয়েছে আর তেল মারতে হবেনা অনেক হয়েছে এবার লক্ষ্মী ছেলের মত ঘুমিয়ে পড় আর আমাকেও একটু ঘুমোতে দে ।

আমি ------ আর একবার হবে নাকি মা ??????

মা ------ এই একদম না মার খাবি !!!! আমি তো বলেছি যা হবে দিনে একবার তার বেশি নয় শোন আর কোনো কথা নয় এবার চুপচাপ ঘুমো ।
এরপর আমি মাকে জড়িয়ে ধরে ল্যাংটো হয়েই ঘুমিয়ে পরলাম ।

এইভাবেই আমাদের ছোট সংসারে মা ছেলের চোদনলীলা চলছে । মা দাদাকে আর আমাকে সময় সুযোগ মত চুদতে দিচ্ছে ।আমি দিনের বেলা যখন সময় পাই তখনই মাকে চুদি তবে একবার । আর দাদা মাকে রোজ রাতে চোদে । শুধুমাত্র রবিবার আর কোনো ছুটির দিনে দাদা বাড়িতে থাকলে সেদিন আমি মাকে চুদতে পারি না বাকি দিনগুলো চুদি। অবশ্য মাসের ঐ চারদিন মায়ের মাসিক হলে টানা চারদিন চোদা একদম বন্ধ । মা নিয়মিত গর্ভনিরোধক পিল খাচ্ছে তাই মায়ের পেটে বাচ্ছা আসবার চিন্তা নেই । আমরা দুজনে কন্ডোম ছাড়াই মাকে চুদি আর গুদের ভিতরেই বীর্যপাত করি ।

দুই ছেলের চোদন খেতে খেতে মায়ের শরীরটা দিন দিন আরো যেন রূপসী হয়ে উঠছে । এই কয়মাসের মধ্যেই মায়ের পেটে কয়েকটা ভাঁজ পড়ে গেছে আর মাইগুলো যেন আরো বড় বড় হয়ে গেছে আর মায়ের পাছার কথা কি বলব ঠিক যেন ওল্টানো তানপুরা হয়ে গেছে । সত্যি বলতে মাকে চুদে আমরা খুব সুখে শান্তিতে আছি আর এইভাবেই আমরা থাকতে চাই ।







সমাপ্ত
Like Reply
#6
besh lekha
Like Reply
#7
Very nice.plese write more.
Like Reply
#8
[Image: IMG-20230302-140249.jpg]
text to binary
[+] 2 users Like amarmaaerdudu's post
Like Reply
#9
nice story....
Like Reply
#10
Very Good Story.
Like Reply
#11
দোয়া করি সামনের দিনগুলোতে তোমরা সুখে শান্তিতে চোদনের মধ্যে থাক ্
Like Reply
#12
Shera golpo.... Ekdom shera.... Purai fatafati lekha....
Plz continue writing super hot stories like this....
---------------------------------------------------------------------------------------
Full throttle at maximum speed 
---------------------------------------------------------------------------------------
Like Reply
#13
দুর্দান্ত ফাটাফাটি অসাধারণ গল্প!
horseride  ঢাকা থেকে বলছি  yourock
Like Reply
#14
ভালো গল্প,,, তবে বিবরণ আরো রসালো হলে ভালো হতো।
Like Reply
#15
আহা, একেই না বলে খাসা ছোটগল্প, একদম প্রাণ জুড়িয়ে গেলো!
লাইক, রেপুটেশন, ৫ স্টার সবকিছু দিয়ে পাশেই আছি। নতুন নতুন সব গল্প লিখতে থাকুন, পাগল প্রেমী দাদা।
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#16
Golpo ta age porechi mone hochhe, collected golpo naki?
পাঠক
happy 
Like Reply
#17
অসাধারণ একটি গল্প পড়লাম। আপনার লিখা খুবই ভালো।
নায়ক একজনই রেখে নায়িকা ৩/৪ অথবা ৪/৫ জন দিয়ে অজাচার গল্প লিখুন।
লাইক ও রেপু দিলাম। 


-------------অধম
Like Reply
#18
Pagol premi da, apnar jobab nei.... Oshadharon shundor golpo..
Like repu shob dilam...
Niyomoto likhben plz dada....
---------------------------------------------------------------------------------------
Full throttle at maximum speed 
---------------------------------------------------------------------------------------
Like Reply
#19
[Image: received-1349123108982812.jpg]
[+] 2 users Like Jaforhsain's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)