Thread Rating:
  • 29 Vote(s) - 3.41 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica অপরিচিত - ছোট গল্প
#1
Star 
[Image: 20230515-015645.jpg]

লেখা ও ছবি - বাবান 


- কি করছো বেবি ?

ম্যাসেজটা ফুটে উঠতেই রন্টির শরীরে একটা বিদ্যুৎ খেলে গেলো যেন। বাবা মা ঠাম্মি সবাই নিশ্চই যে যার মতো নিজের ঘরে ঘুমিয়ে। কিন্তু রন্টি বাবু এই রাত জেগে আছেন। এটাই ওর নেশা হয়ে গেছে। তবে এর কোনো কু প্রভাব এখনো তার মধ্যে দেখা যায়নি। রোজ সকালে উঠে পড়া, স্কুলে যাওয়া আর ভালো ভালো প্রশংসা ও রেজাল্টে ভালো মার্ক্স্ নিয়ে বাড়ি ফেরা এটাই হয়ে এসেছে এতদিন। তবে কতদিন সেটা বজায় থাকবে সেটা নিয়ে প্রশ্ন উঠতেই পারে। যত সে একটু একটু করে বড়ো হচ্ছে ততই সে স্বাধীন হয়ে উঠছে। তবে আজও সে মা বাবার আর ঠাম্মির আদরের মানিক। কিন্তু এইবারে ভালো নম্বর পেয়ে উত্তীর্ণ হওয়া ছেলেটার জন্য উপহার স্বরূপ বাবার কিনে দেওয়া স্মার্ট ফোনটা যে তাকে অন্তর থেকে একটু একটু করে পাল্টে ফেলেছে সেটা কাউকে জানতে দেয়নি সে। কেনই বা ওতো জানার আছে ওদের? রন্টি আজ অনেকটা বড়ো হয়েছে। নিজের ভালো খারাপ বুঝতে শিখেছে। একটু না হয় হলোই দুষ্টু রাতে।

প্রতিদিনের জীবন যুদ্ধ শেষে রাতের অন্ধকারে ঠাম্মার গালে চুমু খেয়ে গুডনাইট বলে আর বাবা মায়ের আলতো আদর গায়ে মেখে যখন নিজের রুমে সে শুতে আসে তখনই শুরু হয় তার নিজের সময়। সেই অচেনা রজতাভ বেরিয়ে আসে রন্টির ভেতর থেকে। যে পড়াশোনা বোঝেনা, যে জানেনা কাল ত্রিধা ম্যাডাম কোন অংশটা থেকে পড়া ধরবে, যে জানেনা আগের বারে ভূগোলে কেন একটু নম্বর কম হয়েছিল। সে শুধুই জানে ত্রিধা ম্যাডাম দারুন দেখতে, পড়ানোর সময় তার বার বার চশমায় হাত দেওয়া আর যখন সে ক্লাসের গুড বয় রন্টির কাছে এসে তার মাথায় হাত বুলিয়ে দেয় উফফফফফ সেই মুহুর্তটা বাধ্য করে রজতাভকে পাগলের মতো রন্টির শরীরের ওই অংশটা নিয়ে খেলতে। রন্টি ওকে বহুবার বলেছে যে ওটা ভুল, অমন করতে নেই। উনি যে ওর শিক্ষিকা! কিন্ত শয়তান রজতাভ তা শুনবে কেন? তার তো বার বার মনে পড়ে ম্যাডামের ওই চেহারা আর ওই যৌবন আর...... হ্যা... আজও মনে আছে ওর। ক্লাসে ম্যাডাম পরীক্ষা নিচ্ছিলো। কি একটা কারণে রন্টিই ম্যাডামকে নিজের খাতাটা দেখিয়ে কিছু জিজ্ঞেস করছিলো আর ম্যাডাম তাকে বুঝিয়ে দিচ্ছিলো। কিন্তু রজতাভর তাতে কান ছিলোনা। ওর চোখ বার বার চলে যাচ্ছিলো রন্টির বাজুতে। যেখানে ডান স্তনের কিছুটা অংশটা লেপ্টে রয়েছে। উফফফফ! কি নরম সেই জায়গাটা! ত্রিধা ম্যাডাম ঝুঁকে রয়েছে ছাত্রের সামনে আর তার হাত রন্টির পেছনের বেঞ্চে রাখা। খুব ইচ্ছে করছিলো রজতাভর একবার.... একটু কি হাতটা তুলে ওই জায়গাটায় ছোঁয়াবে? কিন্তু পারেনি। তার ফল স্বরূপ সেই রাতে রজতাভ বাধ্য করেছিল রন্টিকে এক গাদা থকথকে বীর্য বার করতে। সেই থেকে আর কোনোদিন ম্যাডামের চোখে চোখ রাখতে পারেনি রন্টি।

রজতাভই রন্টিকে বাধ্য করেছিল ফোনটা হাতে পেয়ে ওটাকে সসম্মানে অপকারে ব্যবহার করতে। অনুপম শ্রাবন কুন্তল আর বাবার নাম্বার বাদে অন্য দরকারি নাম্বার গুলো পর্যন্ত সেভ করার সময় পায়নি সে। তার আগেই ওর মধ্যে থাকা ইন্টারনেট নামক মায়াজালের সাহায্যে সারা বিশ্বের পরিচিতি অপরিচিত সুন্দরী ওর হাতের মুঠোয় চলে এসেছিলো। আর কি কিছু মাথায় থাকে? বাকি আর কিইই বা দরকারি থাকতে পারে জীবনে? এর আগে ও অনেক সময় মায়ের ফোন কিংবা বাবার ফোনে সামান্য ঘাঁটাঘাঁটি করতো কিন্তু ধরা পড়ে যাবার ভয় বেশিদূর এগোতে পারতোনা। সব হিস্টোরি ও পেজ গুলো ডিলিট করে দিতো কিন্তু এখন!! এখন তো ওর হাতেই দামি স্যামসাং এর মডেল। ওর বাবা মায়ের পুরানো সেটের থেকেও অনেক বেশি উন্নত। ৬ জীবী ৱ্যামের মডেলে যেমন দ্রুত সব এপ খুলে যায় আর খুব সহজেই অনেক কিছু পড়া লেখার বিষয় নিয়ে জানা যায়। আবার তেমনি কিভাবে অন্ধকার জগতে প্রবেশ করতে হয় তাও খুব সহজেই জানা যায়। সেই জগতেও একদিন পা রাখে রন্টি। রন্টি রাখে মানে রজতাভ বাধ্য করে ওকে। কি করার? অন্তরে প্রাপ্ত বয়স্ক পুরুষ হয়ে উঠলেও বাইরে থেকে যে সেই রন্টির। বাবা মায়ের আর ঠাম্মির আদুরে বাবুসোনা। যত্তসব ন্যাকামো!

সারা দিনের চেনা রন্টি বাবুসোনা সবার থেকে বিদায় নিয়ে যখন আসে নিজের রুমে তখন আর রন্টিকে বিছানায় উঠতে দেয়না ওই ছেলেটা। ওকে আগেই অজ্ঞান করে তারপরে রজতাভ উঠে আসে বিছানায়। হাতে তুলে নেয় রন্টির পাওয়া ফোনটা। তারপরে চালায় সারফিঙ্গ। সারাদিন বাড়িতে চুপচাপ শান্ত হয়ে ঘুমিয়ে থাকা ফোনটার দামি ৬ ইঞ্চি এমোলেড স্ক্রিনে রাতের শুন্যতায় যখন ফুটে ওঠে নানান সব সুন্দরী বিদেশিনীদের অশ্লীল উলঙ্গ সব চিত্র তখন মাথা শরীর গরম হয়ে যায় রজতাভ আচার্যর। অরিন্দম আচার্য ও শেফালী আচার্যর পুত্র রজতাভ ওরফে রন্টি পুরোপুরি পাল্টে যায় সে সময়। কে মা? কে বাবা? কে ঠাম্মি? তখন শুধুই রিপুর তান্ডব। ৭২০ পি তে চলতে থাকা ভিডিওতাতে যখন কোনো স্বেত সুন্দরী বীভৎস কুৎসিত কালো দেহের দানবের সাথে সঙ্গম ক্রিয়ার লিপ্ত থাকে তখন বিছানায় শুয়ে থাকা ছেলেটাও সব বস্ত্রর আবরণ থেকে মুক্ত হয়ে নিজেকে নিয়ে মেতে ওঠে অসভ্য সব ক্রিয়ায়। মনের মধ্যে ওঠে ঝড় আর মস্তিকে বিকৃত ক্ষিদে। কে বলবে তখন যে সে ক্লাসে অন্যতম সেরা ছাত্র? স্যার ম্যাডামদের গুড বয়? রাতের অন্ধকারে জীবন্ত বিভীষিকা তখন সে। কোনো গলির মধ্যে চুপচাপ লুকিয়ে শিকারের জন্য অপেক্ষা করা ক্ষুদার্থ জানোয়ার আর ভদ্র পাড়ার কোনো দোতলা বাড়ির একমাত্র পুত্রের মধ্যে কোনো তফাৎ থাকেনা ওই মুহূর্তে।

সেখান থেকেই আরও গভীরে যেতে যেতে সে খোঁজ পায় নিজের মতো আরও ভোগী ও কামপূজারীদের। যোগাযোগ মাধ্যমের ক্রমাগত অগ্রগতি আজ অনেক দূরের মানুষদের কাছে নিয়ে আসতে সক্ষম। আর প্লেস্টোরে তেমনই অনেক available মাধ্যমেরই একটার শরণাপন্ন হয়ে সেখানে উপস্থিত সঙ্গীদের সঙ্গে আড্ডা দিতে দিতে পৈশাচিক আনন্দে কখন যেন অনেকটা সময় পার হপে যায় রজতাভ বাবুর। সে শুধু একা নয়, তার মতো যে আরও অনেক ক্ষুদার্থ হায়না আশেপাশেই রয়েছে জেনে বড্ড ভালো লাগে তার। তারাও সসম্মানে তাদের দলের একজন করে নেয় তাকে। সেই থেকে ভার্চুয়ালি নতুন বন্ধুদের সাথে তার রাতের আড্ডা শুরু। সে আড্ডার বিষয় একটাই। নারী এবং তার শরীর। ভাগ্গিস রন্টিতা অজ্ঞান থাকে ওই সময়। নয়তো ওসব কমেন্ট পড়লে হয়তো ডিপ্রেশনে পৌঁছে যেত বেচারা। ওসব রজতাভর মতো পুরুষই হ্যান্ডেল করতে পারবে। প্রায় প্রতি রাতেই সে জয়েন করে ওই গ্রূপটায় আর সবার সাথে মিলে ফিল্মের নায়িকা থেকে শুরু করে বিদেশিনী কোনো পর্ন নায়িকার শরীর একসাথে মিলে ভার্চুয়ালি ভোগ করে। কেউ কেউ একসাথে মিলে গুদে বাঁড়া দেয় তো কেউ অন্য গর্তটায় আবার কেউ সাথে মিলে স্তন টেপে তো কেউ দুদু চোষে আবার কেউ নারী মুখে একসাথে ধন ঢোকায়। এসব আলোচনার সময় প্রত্যেকটা কামপূজারীর নিশ্চই একি অবস্থা হয় যা রজতাভর হয়ে। শরীরের ওই বিশেষ অংশটা পুরো তেতে উঠে দাঁড়িয়ে থাকে। স্পর্শ করলেই যেন বমি করে দেবে। এমন একটা গ্রূপের খোঁজ পেয়ে তো রজতাভ হাতে চাঁদ পেয়েছে। নিজের পরিচয় সম্পূর্ণ লুকিয়ে নতুন আইডেন্টিটি নিয়ে আড্ডা দেবার মজাই আলাদা। ব্যাটম্যান এর ডিপি লাগানো নাইটওয়ারিয়র নামের আড়ালের থাকা রজতাভও মজা নিতে থাকে।

সেই থেকে আজ পর্যন্ত বহু নায়িকাদের মিলেমিশে ভোগ করা হয়ে গেছে ওদের ওয়াইল্ড ব্রাদার্স গ্রূপটার। কেউ কেউ তো আবার উত্তেজনার মাত্রা বাড়াতে নিজেদের বাঁড়া খেঁচে সেটাও আপলোড করে দিয়েছে বন্ধুদের উৎসাহ দিতে। রজতাভও বাদ যায়নি। সেও নিজের ছোট বাথরুমে গিয়ে ক্যামেরার সামনে নিজের দারুন সাইজের যন্ত্রটা ফোকাসে রেখে ওটাকে নিয়ে খেলে কামরস নির্গত করে আপলোড করেছে। পরিবর্তে ওই অচেনা অজানা বন্ধুদের প্রশংসা পেয়েছে। কেউ লিখেছে উফফফফফ কতটা বার করলি রে? কেউ আবার দারুন দারুন আবার কেউ লিখেছে ওই বাঁড়াটা অমুক নায়িকার মধ্যে ঢুকিয়ে তাকে শেষ করে দে এমন আরও নানান সব অশ্লীল বিকৃত মন্তব্য। উলঙ্গ নায়িকার চিত্র বা ভিডিও নয়, কমেন্ট বা মতামতও যে কাউকে এইভাবে উত্তেজিত করার ক্ষমতা রাখে তা জেনে অবাক হয়েছে সে। ঠিক এমনই সব আলোচনার মাঝে একদা আবির্ভাব হয় ভিক্টরিয়া ০২ এর। প্রথম প্রথম সেও নানা সব নায়িকার ছবি দিয়ে মন্তব্য করতো। তবে পুরুষদের নিম্ন মানের কমেন্টের ভিড়ে সেগুলো অতটাও ভয়ানক ছিলোনা। আর সব ছবিই ছিল পুরানো দিনের নায়িকার। হেমা থেকে রেখা জিনাত থেকে মাধুরী । ক্ষুদার্থ হায়নাদের থেকে তারাও বাদ যায়নি। বয়সের মান মর্যাদা ভুলে নানান সব জঘন্য উত্তেজক রেপ্লাই কমেন্ট করে একপ্রকার ধর্ষ* সুখ উপভোগ করেছে সব মেম্বারগুলো। তাদের মধ্যে রজতাভও ছিল। তার আবার জিনাত ম্যাডামকে আজও দেখলে কেমন কেমন করে। ওই সময়ের সানি লিয়ন। উফফফফফ কি ফিগার ছিল মহিলার। ওখানেই কিং বলে একজন মেম্বার আছেন যিনি আবার কক ট্রিবিউট করে। সে তার পছন্দর ছবিতে একগাদা মাল ফেলে সেটাকে আপলোড করে। ভিক্টরিয়ার পাঠানো মাধুরীর ছবিতে নিজের হোতকা সাইজের বাঁড়াটা রেখে অন্য ফোনে ছবিটা তুলে গ্রূপে সেন্ড করতেই সব মেম্বারদের প্রশংসায় ভোরে উঠলো গ্ৰুপ। ঠিক তখনি একটা ম্যাসেজ এসেছিলো ভিক্টরিয়ার পক্ষ থেকে যাতে লেখা ছিল - "উফফফফফ কি বড়ো আপনার পেনিসটা! ইশ আমার খুব লোভ হচ্ছে দেখে।"

ওটা আসা মাত্রই ভিক্টরিয়া o২ কে চারিপাশ থেকে ঘিরে ধরে কামপূজারীরা। তাদের জানার আগ্রহ যে কে এই ভিক্টরিয়া? এ কি মেয়ে মানুষ নাকি? নাকি সমকামী? ওপাশ থেকে আই এম আ হর্নি ওম্যান উত্তর আসতেই পুরুষ হায়না গুলো ক্ষেপে ওঠে উত্তেজনায়। নানান রকমের উত্তেজক কমেন্টে ভোরে যায় স্ক্রিন। প্রত্যেকের একটাই ইচ্ছা ও রিকোয়েস্ট। ভিক্টরিয়াকে ভোগ করার। কিং নামক ব্যাক্তি আবারো নিজের তাগড়াই বাঁড়ার ছবি তুলে ক্যাপশনে লেখে - আমার কাছে এসো ভিক্টরিয়া। তোমায় চুদে সত্যিকারের রানী বানিয়ে দেবো। আবার কেউ লিখেছিলো - আমারটা একটু চুষে দাও প্লিস ভিক্টরিয়া। সেই কখন থেকে দাঁড়িয়ে আছে। আরও নানান সব মহান লেখা। হটাৎ এতো কামুক আক্রমণে বোধহয় ওপাশের জনও ঘাবড়ে গেছিলেন। তাই কোনো উত্তর আসেনি। কিন্তু কিছু পরে আবারো অনলাইন হয়ে উত্তর দেয় - "উফফফফফ আমার জন্য তোমরা সবাই পাগল হয়ে গেছো দেখছি। ইশ আমার কেমন ভয় করছে। এতগুলো বড়ো বড়ো ইয়ে সামলাবো কিকরে?"

বাঁড়াটা একহাতে চেপে অন্য হাতে রজতাভ টাইপ করেছিল - উফফফফফ ঠিক পারবেন আপনি ভিক্টরিয়া। আমরা সবাই মিলে আপনাকে দারুন মজা দেবো। এতো সুখ যা আর কারোর থেকে পাননি। ওপাশ থেকে আবারো প্রশ্ন এসেছিলো - আমার বরের থেকেও বেশি ভালো আরাম দিতে পারবে তোমরা? এর উত্তরে কিং নামক ব্যাক্তি লিখেছিলো - বরকে ভুলিয়ে দেবো মাগি! একবার আমার কাছে আয়.... তোকে এতো সুখ দেবো যে ওই মালটাকে তালাক দিয়ে আমার জানেমন হয়ে যাবি। আবার কেউ বলেছিলো - ও ব্যাটাকে কাক বানিয়ে ওর সামনেই তোমায় সুখ দেবো আমি। ওই হাদারাম দেখবে বৌ কিভাবে আসল বাঁড়ার মজা নিচ্ছে।

ভিক্টরিয়া - ইশ অসভ্য! প্রচন্ড বাজে আপনি!

কিং - বাজে লোক কিন্তু দারুন আরাম দেয় ম্যাডাম। এসোই না একবারও হাতের কাছে দেখবে কি কি করি তোমায় নিয়ে।

ভিক্টরিয়া - কি করবেন?

কিং রিপ্লাই - এখানে বলতে পারবোনা। অনেকেই মাল ফেলে দেবে পড়লে।

ভিক্টরিয়া - ইশ! খুব প্রচন্ড বাজে আপনি কিন্তু।

এসব পড়ে রজতাভও বা বাদ থাকে কেন? সেও উৎসাহিত হয়ে কমেন্ট করেছিল - আমরা সবাই মিলে আপনাকে এতো মজা দেবো যে বরকে মনেই থাকবেনা। আর যদি বলেন তো আপনার বরকেও আমাদের দলে নিয়ে নেবো। আমরা সবাই মিলে আপনাকে খাবো। সেদিন সবারই উত্তেজনা অন্য লেভেলে পৌঁছে গেছিলো। কারণ গ্রূপে কোনো মেয়ে মানুষের আবির্ভাব হয়েছে। সত্যিই হোক বা মিথ্যে। যেই হোক...ওই মুহূর্তে সে ওই হায়নাগুলোর খাবার থুড়ি মানে মেয়ে মানুষ।

সেদিন আরও বেশ কিছুক্ষন ভিক্টরিয়া নানান সব প্রশ্ন করে পুরুষ মহলে হাহাকার তুলে বিদায় নিয়েছিল। সেই থেকে প্রায়ই তার আবির্ভাব হতে থাকে গ্রূপে। আর কামপূজারীরা একত্রিত হয়ে তাকে ভোগ করে। সরাসরি না হলেও মানসিক ভাবে। এমনই একদিন আর নিজের বাঁড়ার ক্ষিদে সামলাতে না পেরে নিজেই পার্সোনাল ম্যাসেজ করেই ফেলেছিলো সেই ম্যাডামকে রজতাভ। সবার মাঝে কথা বলা আর একা আলাদা ভাবে কথা বলার মধ্যে ফারাকটা উপভোগ করার জন্য। ওপর মানুষটার মেয়েসুলভ কমেন্ট পড়ে সেদিন শিওর হয়ে গেছিলো সে যে ওপারের মানুষটি মহিলাই। নয়তো কেউ এতদিন ধরে এইভাবে নারী রূপে পরিচয় দেবে কেন? প্রথম রাতে বেশ কিছুক্ষন কথা হবার পরে ওপারের মানুষটা বিদায় নেয় এপারের কচি ছেলেটার এন্টেনায় ভুলভাল সিগন্যাল এনে।

এরপর থেকে গ্রূপে আর আলাদা ভাবে নানান অসভ্য আলোচনায় মেতে উঠতো নিশি রাতের সঙ্গী যুগল। প্রথমে গ্রূপে শিকারি নেকড়ে দের লালসার শিকার হয়ে, ভার্চুয়ালি তাদের ফ্যাদায় মাখামাখি হয়ে আর নিজের অনেক কিছু বিলিয়ে দিয়ে তবে ভিক্টরিয়া জবাব দিতো রজতাভর কমেন্টের। অতগুলো সসেজ সামনে থাকতে প্লেটে একটা সসেজ এর দিকে কারই বা মন যাবে? আগে ভালো করে পেট ভরিয়ে তারপরে না হয়....... হিহিহিহি। কিন্তু রজতাভ বাবুর সাথে কথা বলতে বলতে তাকে যেন অন্য দুনিয়ায় নিয়ে যেত ভিক্টরিয়া। সিগারেট মদ ড্রাগস্ সব নেশার থেকেও মারাত্মক নেশায় ডুবে তারা ধীরে ধীরে অবাদ্ধ হয়ে উঠতো। এমন সব টেক্সট এর আদান প্রদান হতো যা পড়লে অনেক বয়স্ক কিংবা কচি জীবন লজ্জায় রাগে ভয়ে অনেক্ষন মোহগ্রস্থ হয়ে থাকবে।

প্রগতিশীল মানুষ যখন বিশ্ব ও সমাজ উন্নয়নের ব্রত নিয়ে সর্বদা ব্যাস্ত তখন তার অন্তরের লুকানো অমানুষ গুলোও কেন বা দাঁড়িয়ে থাকবে? সেও এগিয়ে গেছে বহু পথ। ইন্টারনেট নামক মায়াজাল এর আবির্ভাব এর পরে অনেক দূরের জিনিস হাতের নাগালে এসে গেছে। অনেক অজানা সত্যিও চলে এসেছে বহু চোখের সম্মুখে। অনেক গোপন কান্ড কারখানার রাস্তায় খুলে গেছে অনেকেরই জন্য। তাদের যে নামি বা বিখ্যাত হতেই হবে এমন কোনো কথা নেই। যেটা মূল এলিজিবিল্টি ক্রাইটেরিয়া হতে হবে সেটা হলো মুখোশের আড়ালে সে কতটা বীভৎস? যদি মনের আয়নার সামনে দাঁড়িয়ে সে প্রমান করতে পারে সত্যিই সেই মানুষটা বীভৎস, যদি দিনের মানুষটা রাতের সেই রূপটাকে ভয় পেয়ে আঁতকে ওঠে তবেই সে একশোয় একশো মার্কস নিয়ে প্রবেশ করতে পারবে অন্ধকার জগতে আর তার মতোই আরও কামপূজারীর সাথে একত্রিত হয়ে প্রথম রিপুকে সন্তুষ্ট করতে যা নয় তাই করতে প্রস্তুত থাকে। লজ্জা শরম থাকলে বাবা তুমি কেটে পড়ো আর যদি না থাকে তবে অনেক অনেক বীভৎস জিনিসের সাথে পরিচিত হও। এই যেমন আমাদের রজতাভ সেদিন দেখেছিলো নারী শরীরের সবচেয়ে আকর্ষক জিনিসটা। উফফফফফ কি বড়ো বড়ো আর হালকা ঝোলা। প্যান্টের ভেতরের ইয়েটা লাফিয়ে উঠেছিল। তক্ষনি সে ওটাকে মুক্ত করে বিশ্রী ভাবে রগড়াতে রগড়াতে উত্তর দিয়েছিলো - উফফফফফ ভিক্টরিয়া!! কি বানিয়েছ ওগুলো! উফফফফফ আমার তো মুখে জল চলে এসেছে!

ওপাশ থেকে জবাব এসেছিলো - তাই? ভালো লেগেছে? তাহলে একটু চুষে দাও প্লিস! 


পরের অংশ এখুনি আসছে 
[+] 10 users Like Baban's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
উপরের অংশের পর

ততদিনে ব্রাজার নটি আমেরিকা সহ অনেক ব্লু ফিল্মের সাইটের নানান সব ভিডিও তে নগ্ন নারী শরীর ও তাদের নানান সব কীর্তিকলাপ দেখে থাকলেও কোনো অচেনা অজানা সাধারণ নারীর.... যে কোনো ফিল্মের অভিনেত্রী নন, যার মধ্যে মিথ্যের আশ্রয় নিয়ে নকল সুখের সাগরে ভেসে অর্থ প্রাপ্তির চাহিদা নেই এমন একজনের বড়ো বড়ো দুদু জোড়ার ক্রপ করা ছবি দেখে বাঁড়া বাবাজি টন টন তো করবেই। প্রথমবার যখন ভিক্টরিয়া ফোনের ওপর প্রান্তে থাকা রজতাভকে ওই ছবি পাঠিয়েছিল তখন স্বাভাবিক ভাবেই সে ভেবেছিলো এ নিশ্চই গুগল থেকে ডাউনলোড করা কোনো ছবির দৃশ্য। কিন্তু কথা বলতে বলতে যখন আবারো আরেকটা ছোট্ট ক্লিপ ভিক্টরিয়া পাঠালো তাতে সন্দেহ হয়েছিল সত্যিই কি তাহলে এগুলো ......? কারণ ছবি ও চলমান ভিডিও দুটোতেই বাম স্তনের স্তনবৃন্তের ঠিক ওপরে ছোট তিলটা বোঝা যাচ্ছে। আচ্ছা এমনও তো হতে পারে বিশেষ কোনো নারীর অশ্লীল কোনো ভিডিও থেকে তোলা এগুলো। আর রজতাভ ভাবছে এগুলো ওই ভিক্টরিয়া নামক মহিলার। ধুর তাতে কি? যারই হোক না কেন? মেয়েমানুষেরই তো! উফফফফফ একহাতে ফোন ধরে অন্য হাতে দুদু হাতেচ্ছে সেই নারী। জুম করার ফলে আশেপাশের কিছুই বোঝা যাচ্ছে না। পুরো স্ক্রিন জুড়ে ওই লাউজোড়া আর টেস্টি কিসমিস।


- উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ তোমার সাথে কথা বলতে বলতে বরকে ছেড়ে বাথরুমে এসে গেছি। উফফফফফ তোমার জন্য এখন আমায় এসব করতে হচ্ছে। বাজে ছেলে একটা!

এমন কাম উদ্দীপক টেক্সট পড়লে কি আর কোনো পুরুষ মানুষের মাথার ঠিক থাকে। রন্টি বাবু হলে তারই কেমন কেমন করতো এতো ক্ষুদার্থ রজতাভ। যার চোখ থেকে ক্লাসের সুন্দরী ম্যাডাম পর্যন্ত বাদ পড়েনা, এমন কি পাসের বাড়ির দীপালি দিদিও নয়। বিয়ের পরে যেন আরও রূপ খুলে গেছে দিদির। কি রোগা ছিল আগে আর এখন উফফফফফ। এখন তো বাপের বাড়ি আসলে কোলে ছেলেকে নিয়ে ঘুরে বেড়ায় প্রায়ই ছাদে। তখন দেখেছে রজতাভ ওকে। প্যান্টের সামনেটা কচলাতে কচলাতে কত কি যে মাথায় এসেছে তখন। ম্যাক্সির ওপর দিয়ে কতবার যে মেপেছে ওগুলো সে। রন্টি বহু বারণ করেছে ওভাবে তাকাতে। ও যে দিদির মতন। কতবার দেখা হলে আগে গাল টিপে দিতো। আজ কিনা তাকেই! কিন্তু ওই হতচ্ছাড়াটা শুনবে কেন? রন্টির মধ্যে লুকিয়ে লুকিয়ে নিজের ইচ্ছা পূরণ করেছে। ইশ! কত দুধ আছে ওগুলোতে! নিশ্চই দিদি নিজের বরটাকেও ভাগ দেয়। চুক চুক করে বাপ ছেলে টেনে টেনে খালি করে ওগুলো। তারপরে ছেলেকে ঘুম পাড়িয়ে ওর মা বাপ নতুন বাচ্চা আনার প্রস্তুতি নেয়। এমন মালকে অন্তত আরও দু তিনটে বাচ্চা দেবেই দেবে বরটা। রন্টির নুনুটা জোর করে বাইরে নিয়ে এসে ওটাকে নিয়ে খেলতে খেলতে এসব যাতা ভাবতে থাকে রজতাভ। এমন মানুষের ফোনে যখন ওই ম্যাসেজ আসে তখন তার কি অবস্থা হতে পারে তা বর্ণনা করার প্রয়োজন নেই বোধহয়। সকলের আদরের রন্টিকে আবারো উলঙ্গ করে বালিশে অস্ত্রটা ঘষে ঘষে সেও রিপ্লাই দেয় - উফফফফফ আমারও তো একই অবস্থা। ইশ পুরো দাঁড়িয়ে গেছে তোমার কথা শুনে।

রিপ্লাই - তাই?

- হ্যা ভিক্টরিয়া ম্যাডাম! এর জন্য তুমি দায়ী। তোমার ওই বুবস আমায় পাগল করে দিয়েছে! উফফফফফ তুমি যদি বলো ওগুলো গ্রূপে দিই? আমার মতো সকলের দাঁড়িয়ে যাক.... কি বলো?

রিপ্লাই - নানা! ওটা কোরোনা! তাহলে গ্রূপের ৩৪ জনেরই দাঁড়িয়ে যাবে পুরো। ওতো গুলো আমি সামলাবো কিকরে তখন? সবাই যদি তখন আমায় নিয়ে বাজে বাজে কমেন্ট করে? কি হবে তখন?

- ভালোই তো হবে। সবার কমেন্ট পড়তে পড়তে তুমি আরও হর্নি হয়ে যাবে। তারপরে ফিঙ্গারিং করে করে ভরিয়ে দিও ফ্লোর।

রিপ্লাই - উফফফফফ আমি হর্নি হয়ে গেলে কিন্তু খুব বাজে বিহেব করি। আমায় সামলানো যায়না তখন। কতবার আমার বরটাকে থাপ্পর মেরেছি জানো এসবের জন্য? উফফফফ গাল লাল হয়ে যেত বেচারার কিন্তু আমি থামিনি।

- উফফফফ কি লাকি তোমার উনি। ওর জায়গায় যদি আমি থাকতাম উফফফ

রিপ্লাই - খুব শখ না আমার নিচে আসার? মেরে মেরে গাল লাল করে দিতাম তোমার। আমায় চেনোনা।

- উমমমমম দারুন হতো। তুমি যা ইচ্ছে করতে আমার সাথে আর আমি তোমার সাথে।

- রিপ্লাই - প্লিস আর বোলোনা আমার কিন্তু ক্ষিদে বেড়ে যাচ্ছে। আর কিছু বললে কিন্তু সত্যিই গুদে আঙ্গুল ঢুকিয়ে সব বার করে দেবো।

- উফফফফফ আমিও আমার আঙ্গুল ঢুকিয়ে দেবো তোমার ওখানে। তোমার আমার দুজনের আঙুলের অত্যাচারে দেখবে কেমন তুমি মজা পাবে। তারপরে আমরা আরও অনেক কিছু করবো। তোমার বর জানতেও পারবেনা।

- উফফফফফ তোমার ওটা দেখাও না। আমি আর পারছিনা। তোমার ঐটার ছবি দাও। ওটা দেখতে চাই আমি।

কাম রিপুর সাথে যখন তৃতীয় রিপু মিলেমিশে যায় তখন বোধহয় একেবারে দিক বিদিক জ্ঞান থাকেনা মনুষ্য জাতির। রন্টির শরীরের ঔ অংশটা যেটা তখন ফুলে পুরো ঠাটিয়ে গেছিলো সেটার সামনে ফোনের ব্যাক ক্যামেরা ফোকাস করে কাজটা করেই ফেললো সে। ঝলকে উঠলো একটা উজ্জ্বল আলো আর ফোনের স্টোরেজে বন্দি হয়ে গেলো ওই অঙ্গর ছবি। তারপরে যুম করে সেন্ড।

- উফফফফফ সসহসসস! কি বানিয়েছো বেবি এটা! সো হিউজ! আমার তো দেখেই কেমন কেমন করছে! তোমার গার্লফ্রেইন্ড নিশ্চই এটা নিয়ে রোজ খেলা করে।

মুচকি হেসেছিলো রজতাভ আপন মনে কমেন্টটা পড়ে। সত্যিই তো কি দারুন সাইজ ওর ঐটা। সেদিনের ওই ছোট্ট নুনুটা যেটা দিয়ে হিসু করা ছাড়া কিছুই জানতোনা সে একদিন হটাৎ করেই আবিষ্কার করে ফেলেছিলো রন্টি যে ওটা নিয়ে আরও কিছু করা সম্ভব। আর সেটার প্রমান আরও পেয়েছিলো সে যেদিন মা বাবা কি একটা কাজে বাইরে গেছিলো আর রন্টি সেদিন একা ছিল। কলিং বেল বাজতে দরজা খুলে দেখেছিলো রাজিয়া এসেছে। ওদের কাজের মাসির মেজ মেয়ে। প্রায়ই মায়ের জায়গায় সে আসতো। খুব একটা যে সুন্দরী তা নয় কিন্তু একেবারে খারাপ দেখতে মোটেও ছিলোনা তাকে। রন্টির মুখ যখন থেকে জেনে ছিল যে মালিক মালকিন কেউ নেই কেমন একটা হাসি ফুটে উঠেছিল তার ঠোঁটে। সেদিন ওই দিদিটার দু চোখে একটা কি যেন দেখে ফেলেছিলো রন্টি। টিভিতে জুমাঞ্জি দেখতে ব্যাস্ত চোখ দুটো যখন পায়ের কাছে গেছিলো স্বপ্ন দেখেছিলো দিদি ঘর ঝাড় দিচ্ছে। ব্যাপারটা খুবই স্বাভাবিক হলেও সামান্য পরেই কেমন যেন একটা অসস্তি শুরু হয়ে গেছিলো রন্টির মধ্যে। রাজিয়া দিদি ঘর পরিষ্কার করতে করতে কখন যেন ওর খুব কাছে চলে এসেছে আর একেবারে ওর পায়ের কাছে ঝাঁটা দিয়ে ঝাড় দিতে শুরু করেছে। দিদির গোলাপি বহু ব্যবহৃত ওড়নাটা রন্টির পায়ের ওপর লেপ্টে রয়েছে আর দিদির বুক দুটোর একটা অজান্তেই যেন ঘষে যাচ্ছে রন্টির থাইয়ে। রাজিয়া দিদি এমন ভাবেই ঝুঁকে রয়েছে যে সামান্য নড়লেই রন্টির থাই আরও জোরে ঘষে যাবে ওই নরম ফোলা জায়গাটার সাথে। এদিকে টিভির সামনেটা অনেকটা চাপা পড়ে গেছে রাজিয়া দিদির জন্য। মাথা এদিক ওদিক নাড়িয়েও যখন লাভ না হওয়ায় অগত্যা সাফাই কর্ম সমাপ্তির অপেক্ষা করতে থাকা রন্টি পায়ে হালকা চাপ অনুভব করতেই দেখেছিলো সুলতানা মাসির মেজ কন্যা তার পায়ের ওপর হাত রেখে আরও ঝুঁকে ঝাঁটা চালাচ্ছে কিন্তু সেই হাত যেন থেমে নেই। সেটা সামান্য অশান্ত। চোখের নিমিষে ওই হাতটা যেন রন্টির থাই বেয়ে উঠে হিসু পাইপটার অনেকটা কাছে হড়কে পৌঁছে গেছে। ওদিকে দিদির চোখ নিচে নিজের কাজে। পুরো ব্যাপারটা যেন এক নিমেষে অজান্তে ঘটে গেলো। রন্টির হাফ প্যান্টটা পর্যন্ত থাই থেকেও অনেকটা উঠে গেছে। আরেকটু হলেই হয়তো ইশ ছি ছি!

যদিও তার পরেই দিদি ওখান থেকে চলে গেছিলো কিন্তু ব্যাপারটা একদমই ভালো লাগেনি সেদিন রন্টির। কি যেন একটা তফাৎ ছিল সেদিন আর অন্য দিনের রাজিয়া দিদির মধ্যে। কই তার আগে তো কোনোদিন দিদি ওর এতটা কাছে আসেনি কিংবা ভালো করে সেইভাবে দুজনায় কথাও হয়নি। আর ঐদিন কিনা অমন একটা ব্যাপার হয়ে গেছিলো? তবে যে কারণে রন্টির মন চঞ্চল হয়ে উঠেছিল সেটা ছিল দিদি উঠে দাঁড়িয়ে চলে যাবার আগের তাকানোটা। অমন একটা কাজ ভুলবশত করে ফেলার পরেও কোনো অনুতাপ ছিলোনা ওই চোখে বরং একটা উল্লাস ছিল ওই চোখে। নিজ মুখের মধ্যে জিভটা ঘুরিয়ে একটা অসভ্য হাসির রেখা নিজ মুখে ফুটিয়ে তুলে বিদায় নিয়েছিল সামনে থেকে। এর পরে অবশ্য আর কোনোদিন এমন কিছুর সম্মুখীন হতে হয়নি রন্টিবাবুকে। উফফফফফ হাঁপ ছেড়ে যেন বেঁচে ছিল ছেলেটা। যেন কোনো বিশাল বড়ো বিপদ কেটে গেছিলো। টিভি বন্ধ করে দ্রুত চলে গেছিলো নিজের ঘরে। বুকটা বড্ড ধক ধক করেছিল সেদিন ভয়। নানা ভয় না ভয় না! কি তাহলে? জানেনা রন্টি। কিন্তু রজতাভ জানে। আর জানে বলেই আজও রন্টিকে গালি দেয় সে। হতচ্ছাড়া নিব্বাটা অমন একটা সুযোগ পেয়েও কিনা ধুর ধুর! শালা একবার পারলোনা ঘর থেকে বেরিয়ে রান্নাঘরের দিকে এগিয়ে যেতে? পারলোনা সাহস করে এগিয়ে গিয়ে পেছন থেকে উফফফফফ! ভেবেই কতবার যে এন্টেনা আসল রূপ নিয়েছে মনে নেই ওর। ওই ভীতু রন্টিটার জন্য অমন সুযোগ হাতছাড়া হয়েছিল রজতাভ আচার্যর। নইলে ওদিনই উদ্বোধন হয়ে যেত। সামনে থেকে আমন্ত্রণ পেয়েও গান্ডুটা ধুর ধুর!

কিন্তু রন্টির ওই একটা ভুল কিংবা ঠিক সিদ্ধান্তই জন্ম দিয়েছিলো রজতাভর। ওর অন্তরের ওই প্রথম ভয় ও তেষ্টা ধীরে ধীরে সময় নিয়ে বাধ্য করেছিল ওর মধ্যে আরেকটা মানুষকে বাইরে নিয়ে আসতে। সে রন্টির মতো ভীতু নয়, নয় অবুঝ, নয় সে রন্টির মতো সকলের চোখে ছোট। সে এক পরিপূর্ণ যুবক কিন্তু তার অস্তিত্ব শুধুই বাবা মায়ের দেওয়া নামে আর রন্টির অন্তরে। স্কুল কলেজের খাতায় আজও রন্টি নিজের নাম লিখতে গিয়ে মাঝে মাঝে অজান্তেই এক মুহূর্তের জন্য থেমে যায়। কেন জানেনা। হয়তো এই জন্য কারণ নিজেকে নিয়ে রাতের নিস্তব্ধতায় যখন মেতে ওঠে রন্টি তখন সে দেখেছে কিভাবে তার ভেতর থেকে বেরিয়ে আসে রজতাভ। দখল নেয় ওই শরীরটার আর তারপরে যা হয় তা অবর্ণনীয়। মানুষ জ্বর নিজের শরীরের প্রতিও এতো লোভী হয় জানতোনা রন্টি। শেষমেষ একগাদা ঘন রস বার করে তবে বিদায় নেয় সেই অসভ্য ছেলেটা। রন্টি জামা কাপড় কোনোরকমে গায়ে জড়িয়ে ঘুমের দেশে হারিয়ে যায়। সেই রজতাভ ওপাশ থেকে নিজের যন্ত্র সম্পর্কে অমন প্রশংসা শুনে খুশি তো হবেই কিন্তু গার্লফ্রেইন্ড? ওটা এখনো জোটাতে পারেনি সে। কোচিং- এ দীপ্তি সুদীপ্তা এই দুটোকেই বেশ লাগে রজতাভর। কিন্তু রন্টির ভালোলাগে আল্পনাকে। বড্ড মায়াময় মুখটা তার। কিন্তু রজতাভর তাকে একেবারেই নাপসন্দ। ও আবার কেমন মেয়ে রে ভাই? ব্যাকডেটেড মাল যত্তসব। তার চেয়ে দীপ্তি মালটা খাসা। ওর পাশে এসে বসে। কতবার হেসে কথাও বলেছে। ওটাকে একদিন তুলতেই হবে। রজতাভ যতটা বুঝেছে ওই মাল সুবিধের নয় মোটেই। আর সেটাই তো প্লাস পয়েন্ট। মাংস খেয়ে এঁটো মুখে কে আর ঘুরে বেড়ায়? মুখ ধুয়ে নাও। তারপরে আবার মটন এর স্বাদের অপেক্ষায় থাকো। একবার যদি ওই দুটোর একটাকে রজতাভ তুলতে পারে তবে আয়েশ করে লোটা যাবে ওই নধর শরীরটা উফফফফ। দারুন জিনিস ওই দুটোই। ভিক্টরিয়া ভুল কিছু বলেনি। গার্লফ্রেন্ড পটাতে পারলে সেই মেয়েকে রজতাভ রোজ ওর ওটা নিয়ে খেলতে দেবে। যত ইচ্ছে তখন চটকাক চুষুক ভেতরে নিক। একদমই বাঁধা দেবেনা রন্টি থুড়ি রজতাভ। একবার শিকার হাত থেকে ফসকেছে। রাজিয়া দিদির প্যায়াস মেটাতে পারেনি কোনোদিন। আজ সে স্বামী আর দুই বাচ্চা নিয়ে সংসার করছে। ইশ ওই দুটোর একটাও যদি রজতাভর হতো। যাইহোক এক বুক আশা অপেক্ষায় থাকা রজতাভ অন্তত অচেনা অপরিচিত ভিক্টরিয়া নামধারী মানুষটাকে উত্তর দিলো - উফফফফফ খুব খেলে জানো ওটাকে নিয়ে! রোজ আমায় অন্ধকারে নিয়ে গিয়ে জোর করে বার করে যাতা করে। বারণ করলে শোনেনা। বলে বেশি বাড়াবাড়ি করলে এই একই জিনিস অন্য কারোর সাথে শুরু করবে। কি অন্যায় বলো?

রিপ্লাই - ওসব এমনি বলে। অন্য কারোর কাছে কেন যাবে সে এমন জিনিস ছেড়ে? মেয়ে হয়ে বুঝি তার অবস্থা। ইশ কোনো ভুল করেনা সে তোমার সাথে অমন করে। আমি হলেও এটাই করতাম। জোর করে তোমার ওটা নিয়ে খেলতাম। ওটা তখন আমার প্রপার্টি।

- উফফফফ তাই?

রিপ্লাই - হ্যা তাই। তোমার ওই জিএফ এর মতন আমিও তোমার ঐটা প্যান্ট থেকে বার করে খেলবো ওটা নিয়ে। তুমি শুধু নজর রেখো কেউ যেন আমাদের দেখে না ফেলে। দেখবে কেমন লাগে। তোমার ওই গার্লফ্রেন্ড এর থেকে বেশি আরাম দেবো তোমায়। উম্মম্মম্ম ইশ কি লাকি সেই মেয়ে যে এটা নিয়ে খেলে।

- কেন? তোমার বরেরটা বুঝি এমন নয়?

রিপ্লাই - নয়তো। ইশ এটা অনেক বড়ো ওর থেকে। আমার তো খুব লোভ হচ্ছে এটা দেখে। ইচ্ছে করছে এখুনি তোমার ওটা মুখে পুরে ফেলি তারপরে উম্মম্মম্ম

নিজের থেকেই কেঁপে উঠলো রজতাভর ওই যৌনদন্ডটা। একজন তার লকলকে বাঁড়াটা মুখে পুরে চুষতে চাইছে। ওটা নিয়ে খেলতে চাইছে। এমন কথা জানতে পারলে তো এমন প্রতিক্রিয়াই স্বাভাবিক। ইশ যদি সত্যিই এটাকে মহিলার মুখের সামনে বিয়ে যেতে পারতো সে। উত্তেজনার চরমে উঠে গিয়ে রজতাভ টাইপ করেই ফেললো - তাহলে তো এক্ষুনি এটা তোমার মুখে দিতে হচ্ছে। আজ তোমার আমার মধ্যে হবেই হবে। তোমার ওই বর বাবাজিকে দেখিয়ে দেখিয়ে তোমায় করবো। ব্যাটা দেখবে কিভাবে বৌকে সুখ দিতে হয়।

একজন ছাত্র হয়েও যে তার মস্তিস্ক থেকে এমন সব জঘন্য ইচ্ছা বেরিয়ে আসতে পারে সেটা রন্টি ভাবতেও পারেনা। আর পারেনা বলেই তো রজতাভ ওটাকে মস্তিষ্কের কোনো একটা খোপে লুকিয়ে রেখে নিজে বেরিয়ে আসে। তারপরে রন্টির শরীরটার মাধ্যমে যাতা করে। ওর পক্ষেই সম্ভব এই বয়সেও এমন ম্যাচুর্ড অশ্লীল কিন্তু উত্তেজক কথোপকথন চালিয়ে যাওয়া। ইশ! এসব গুন যে কোথা থেকে এসেছে ওর মধ্যে কে জানে? যাতা বেরিয়ে আসে মুখ থুড়ি ব্রেন দিয়ে।

রিপ্লাই - উফফফফফ তাই করো। বরটা কিচ্ছু পারেনা। ওটার সামনেই আমাকে যা করার কোরো। উফফফফ তোমার কথা শুনে আমার পাস্ট এর কথা মনে পড়ে যাচ্ছে। আমি যখন স্কুলে ছিলাম আমার একটা টিচার ছিল অংকের। বয়স্ক কিন্তু প্রচন্ড অসভ্য। যখনি বাড়িতে পড়াতে আসতেন আমি ভয় পেতাম।

- কেন?

রিপ্লাই - আমায় বাজে ভাবে টাচ করতো। আমার বুক হাতাতো। আমার কানে মুখ ঘষতে থাকতো আর আমার ফ্রকে হাত ঢোকানোর চেষ্টা করতো। জানো একবার বাড়িতে মা ছিলোনা। সেই সুযোগে শয়তানটা আমায় লোকটা...... উফফফফফ ভাবলেও ভয় করে। আমি একটা শক্ত অংক নিজের থেকেই সল্ভ করে দিতে সে উপহার স্বরূপ আমায় গালে কিস করে ছিল। আর...... আর....... ইশ লজ্জা করছে।

- প্লিস বলো প্লিস ভিক্টরিয়া! আমার অবস্থা খারাপ হয়ে যাচ্ছে কিন্তু উফফফফ। বলো স্যার কি করেছিল?

রিপ্লাই - আমায় জোর করে টেনে নিজের কোলে বসিয়ে দিয়েছিলো। আর বলেছিলো আমায় চকলেট কিনে দেবে সে পরেরদিন। ইশ এদিকে নিচে যে কি একটা শক্ত জিনিস খোঁচা দিচ্ছিলো সেদিন বুঝিনি। আজ বুঝি। উফফফফফ ভাগ্গিস একটু পরেই আমার মা ফিরে এসেছিলো নইলে কি হতো বলোতো।

- উফফফফফ স্যার তোমায় সেদিনই তোমার বায়োলোজি প্রাকটিক্যাল ক্লাস নিয়ে নিতো। উফফফফফ প্যান্ট থেকে নিজের ইয়েটা বার করে তোমায় বলতো এই পেনিস ফ্লেভার ললিপপটা খাবি? তুমি খেতে চুক চুক করে ওটাকে বাধ্য মেয়ের মতো...উফফফফফ ভেবেই তো আমি পাগল হয়ে যাচ্ছি। ইশ কি লাকি ছিল মালটা। আঃহ্হ্হ।

ওপাশের জন থেকে বেশ কিছুক্ষন কোনো রিপ্লাই নেই। তারপরে অবশেষে এলো - এবার রাখি। মনে হয় ও জেগে গেছে। আবার পরে কথা হবে। বাই বেবি উম্মম্মমা।

উফফফফফ খেলাটা সবে জমে উঠেছিল কিন্তু পূর্ণতা পাওয়ার আগেই ফুস হয়ে গেলো। কি আর করার। খাড়া এন্টানা নিয়ে ঘাঁটাঘাঁটি করতে করতে কিছুক্ষন এদিক ওদিক নষ্টামী করে অবশেষে গরম ফোনটাকে বিশ্রাম দিয়ে সে রাতের মতো চোখ বুজলো রজতাভ। কালকে আবার রন্টি বাবুর স্কুল। আবার সেক্সি ম্যাডামের সাথে মোলাকাত হবে। উফফফফফ!

অন্ধকারে এপাশ ফিরে শুয়ে থাকা মানুষটাও ওই অন্য প্রান্তের মানুষটিও নাইটওয়ারিয়র নামক মানুষটার সাথে চ্যাট করে গরম হয়ে গেছিলো। কিন্তু রাত অনেকটা হয়ে যাওয়ার কারণে ফ্যান্টাসি মজা স্টপ করাতেই মঙ্গল মনে করলো সে। আজকাল প্রায়ই নিজেকে এইভাবে সন্তুষ্ট করে সে। ভাগ্গিস পুরাতন অসভ্য বান্ধবীর থেকে এমন একটা app এর আর ওই গ্রূপের কথা জেনেছিলো। তবেই না নিজের অন্তরে বহু সময় ধরে জমিয়ে রাখা গোপন কথা ও রিপুটাকে উজাড় করে দিতে পেরেছে আজ সে। উফফফফফ চারিপাশে কত কত শক্তিশালী তেজি পুরুষ আছে যারা মেয়েমানুষকে কাছে পেলে ছিঁড়ে খেতে পারে কিন্তু তার নিজের ঘরের মানুষটা? মাথা ঘুরিয়ে নিজের পেছনে তাকালো সে নারী। ভোঁসভোঁস করে নাক ডেকে ঘুমাচ্ছে মানুষটা। কোনো খেয়াল নেই যে বউটা কিভাবে রাত কাটায় এখন। কিভাবে নিজের আগুনকে নিজের মধ্যে লুকিয়ে রাখে। রাখতে হয়। সে যে আর কচি খুকি নেই। সে আজ পরিপূর্ণ নারী। হ্যা একসময় সেও কচি খুকি ছিল। ছিল পাগল করা যৌবন। সেই জন্যই তো রজত কাকুর অসভ্য নজর পড়েছিল নিজের ছাত্রীটার ওপর। কতবার এই শরীরে হাত বুলিয়ে দিয়েছে। কানে কানে ফিসফিস করে দুষ্টু জোক বলেছে। অংকে ভালো নাম্বার পেয়ে যেদিন নিজেই স্যার এর বাড়ি গেছিলো ছুটে জানাতে সেদিন তো....... আজও মনে আছে। কাকিমা ছিলোনা বাড়িতে। রজত কাকু আনন্দে কোলে তুলে নিয়ে একপাক ঘুরিয়ে দিয়েছিলো। তারপরে কি যে হলো দুজনের মধ্যে..... প্রিয় রজত স্যারের কোলে চড়েই ওনার শোবার ঘরে ঢুকে গেছিলো সেদিন। তারপরে...... উফফফফফ ভাবলে আজও যেন শিহরণ খেলে যায়। মিলন পূর্বের মুহুর্তও যে যতটা চরম হতে পারে সেদিন ওই লোকটা বুঝিয়ে দিয়েছিলো। সেই যে সুখের স্বাদ সেদিন পেয়েছিলো ওই যুবতী শরীরটা, সেটা আর পাওয়া হয়ে ওঠনি কোনোদিন। পাশে ঘুমন্ত লোকটা যে অযোগ্য তা একেবারেই নয় কিন্তু সেই রজত স্যার এর গুন একেবারেই ছিলোনা। আর এখন তো কিছুই বলার নেই। বয়স যত বেড়েছে ততই নিজেকে বোঝাতে হয়েছে। বলা উচিত অন্তরের কচি মালটাকে দমিয়ে রাখতে হয়েছে। কিন্তু প্রযুক্তির অভূতপূর্ব উন্নতি শেষমেষ একটা রাস্তা তার জন্য খুলেই দিলো। এমন একটা গ্রূপের সন্ধান পেয়ে আর থেমে থাকা যায়নি। ভয়ে কাঁপতে থাকা হাতটাকে সেদিন থেকে অভুক্ত কচি যুবতী ডাইনিটা বাধ্য করেছিল পুরুষ দলের মাঝে নিজেকে মেলে ধরতে। নিজের পরিচয় লুকিয়ে নকল নামের আড়ালে দিনের পর দিন থুড়ি রাতের পর রাত হারিয়ে যেতে লাগল সে রিপুর অজানা দুনিয়ায়। অচেনা অজানা সকল মানুষদের উত্তেজিত লিঙ্গ চিত্র দেখে অন্তরের লুকানো খানকিটা আজকের মহিলাকে কিসব যে ভাবতে বাধ্য করেছে সেই জানে। কতবার যে ওসব পুরুষাঙ্গর ওপর লাফালাফি করেছে কল্পনায় এতদিনে তা মনেও নেই। এও তো একপ্রকার মিলন। মানসিক মিলন। নানান সব অচেনা পুরুষের নানা সাইজের বাঁড়ার সাথে পরিচয়। এও বা কম কি? আজকাল আবার ওই দলেরই একজনের সাথে আলাদা আড্ডায় মেতে ওঠে সে। মালটা ভালোই গরম করতে পারে। অসভ্য বলে কিনা স্বামীর সামনেই এই শরীরটা চটকাবে। আসেও বটে মাথায় ছেলেগুলোর হিহিহিহি। 

মুচকি হেসে সব চ্যাট আর গ্ৰুপ ডিলিট করে নিজের সমস্ত উত্তেজক পাপের রাস্তা লুকিয়ে ফেলে ফোনটা টেবিলে রেখে ওপাশে ফিরলেন মহিলা। অরিন্দম বাবু আগের মতোই ঘুমাচ্ছেন। কিছুক্ষন ঘুমন্ত স্বামীর দিকে তাকিয়ে একটা দীর্ঘশ্বাস ছেড়ে চোখ বুঝলেন শেফালী । সত্যিই মুখোশের আড়ালে অপরিচিত থেকে অন্যের সাথে মিশে যাওয়ার মজা এতদিন জানতেই পারেনি সে। দারুন জিনিস কিন্তু এটা। না... এবার ঘুমোনো দরকার। কাল আবার ছেলেটার l স্কুল। তাড়াতাড়ি উঠতে হবে।

সমাপ্ত

(অনেকদিন কিছু লিখিনা, তাই ভাবলাম কিছু একটা লিখি)
[Image: 20230816-221934.png]
Like Reply
#3
Valo hoyeche
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#4
অনেক সুন্দর একটা চটি সাইট https://bn.xihia.com/
Like Reply
#5
আমাদের প্রত্যেকের মনেই রন্টি এবং রজতাভ .. দু'জনেই বাস করে। রন্টি হয়ে যেমন আমরা আমাদের স্বাভাবিক এবং দৈনন্দিন জীবনযাপন করি। পরিবারের সঙ্গে মিশে থাকি, অফিসে যাই, বাজারে যাই, বন্ধুবান্ধবদের সঙ্গে কথা বলি। ঠিক তেমন রজতাভ হয়ে সবার অলক্ষে আমরা ডুব দিই এক রঙিন দুনিয়ায়। তারই তো ফলশ্রুতি এই ফোরাম এবং এই ফোরামের অন্তর্গত বিভিন্ন লেখকদের সৃষ্টি। তবে শেষের প্যারাগ্রাফটা এই সম্পূর্ণ গল্পটিকে একটি আলাদা মাত্রা এনে দিয়েছে। মুখোশের আড়ালে dignified মানুষেরাও কত কিছু করতে পারে এই লেখাটাই তার জলজ্যান্ত দলিল।  yourock

পুনশ্চঃ- আগেও এইরকম একটা লেখা পোস্ট করে তুমি আমার বর্তমান সিরিজের নন্দনা আর চিরন্তনের কথোপকথন পাল্টাতে বাধ্য করেছিলে আমাকে। এই লেখাটার পর, আমার বর্তমান সিরিজের জন্য ভবিষ্যতেও সেরকম কিছু করতে হবে আমাকে। দুটো সম্পূর্ণ আলাদা মানুষের মনের এত মিল কি করে হয়, ভগবান জানে!  Smile

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


[+] 3 users Like Bumba_1's post
Like Reply
#6
Baban da is back with a bang  yourock অসাধারণ বললেও কম বলা হবে। কিন্তু গল্পটা আরেকটু বড় করার গেলে একেবারে জমে ক্ষীর হয়ে যেত, by the way এইরকম দুর্দান্ত গল্পের ★ রেটিং just ভাবা যায় না  Angry shame shame shame , যাইহোক আমি রেটিং বাড়িয়ে দিলাম। আপনার গল্পগুলি পড়ে এরকম পাঠক যারা আছে, আশাকরি গল্পটা পড়ার পর তারাও রেটিং বাড়িয়ে দেবে।

[Image: Shocked-Open-Asianpiedstarling-size-restricted.gif]

[+] 1 user Likes Sanjay Sen's post
Like Reply
#7
Notun golpo peye valo laglo. Darun galpo. Ronti ar rojotav er moddhekar difference ta sundor vabe futie tulechen. But laster koekta line golpota ke onno levele niye geche!
[+] 1 user Likes Papai's post
Like Reply
#8
এতো আমাদের নিজেদের গল্প আমাদের আশেপাশের গল্প। যেখানে রন্টি আর রজতাভ পাশাপাশি বাস করে একই শরীরে দুটো আলাদা সত্তা হয়ে। গল্পটার যা থিম তাতে বড় গল্প হতেই পারতো। গল্প বললেও এখানে বাস্তবতার মিশেলটা জবরদস্ত। এমনটাই তো ঘটে চলেছে আজকাল, আর আমরাও সেই মায়ার ফাঁদে পা দিয়ে আটকে যাচ্ছি অতল গহ্বরে।

বড় কিছুর আশায় আছি
Shy হাত বাড়িয়ে ছুঁই না তোকে, মন বাড়িয়ে ছুঁই।
 দুইকে আমি এক করি না, এক কে করি দুই।। Shy
[+] 1 user Likes nextpage's post
Like Reply
#9
Darun golpo.. Valo laglo. Thanks.
[+] 1 user Likes adnan.shuvo29's post
Like Reply
#10
(29-05-2023, 01:51 AM)nextpage Wrote: এতো আমাদের নিজেদের গল্প আমাদের আশেপাশের গল্প। যেখানে রন্টি আর রজতাভ পাশাপাশি বাস করে একই শরীরে দুটো আলাদা সত্তা হয়ে। গল্পটার যা থিম তাতে বড় গল্প হতেই পারতো। গল্প বললেও এখানে বাস্তবতার মিশেলটা জবরদস্ত। এমনটাই তো ঘটে চলেছে আজকাল, আর আমরাও সেই মায়ার ফাঁদে পা দিয়ে আটকে যাচ্ছি অতল গহ্বরে।

বড় কিছুর আশায় আছি

বাহ্ খুব সুন্দর ভাবে গুছিয়ে বলেছো বাস্তবটা। হ্যা জানি বড়ো হতেই পারতো কিন্তু আর হয়তো বড়ো গল্প সেইভাবে লেখার ইচ্ছে নেই। তাছাড়া কম তো হলোনা। জানি এর কোনো শেষ হয়না, কিন্তু কি আর করার  Sleepy

(29-05-2023, 01:59 AM)adnan.shuvo29 Wrote: Darun golpo.. Valo laglo. Thanks.

অনেক ধন্যবাদ ❤
Like Reply
#11
(28-05-2023, 04:15 PM)Bumba_1 Wrote: আমাদের প্রত্যেকের মনেই রন্টি এবং রজতাভ .. দু'জনেই বাস করে। রন্টি হয়ে যেমন আমরা আমাদের স্বাভাবিক এবং দৈনন্দিন জীবনযাপন করি। পরিবারের সঙ্গে মিশে থাকি, অফিসে যাই, বাজারে যাই, বন্ধুবান্ধবদের সঙ্গে কথা বলি। ঠিক তেমন রজতাভ হয়ে সবার অলক্ষে আমরা ডুব দিই এক রঙিন দুনিয়ায়। তারই তো ফলশ্রুতি এই ফোরাম এবং এই ফোরামের অন্তর্গত বিভিন্ন লেখকদের সৃষ্টি। তবে শেষের প্যারাগ্রাফটা এই সম্পূর্ণ গল্পটিকে একটি আলাদা মাত্রা এনে দিয়েছে। মুখোশের আড়ালে dignified মানুষেরাও কত কিছু করতে পারে এই লেখাটাই তার জলজ্যান্ত দলিল।  yourock

পুনশ্চঃ- আগেও এইরকম একটা লেখা পোস্ট করে তুমি আমার বর্তমান সিরিজের নন্দনা আর চিরন্তনের কথোপকথন পাল্টাতে বাধ্য করেছিলে আমাকে। এই লেখাটার পর, আমার বর্তমান সিরিজের জন্য ভবিষ্যতেও সেরকম কিছু করতে হবে আমাকে। দুটো সম্পূর্ণ আলাদা মানুষের মনের এত মিল কি করে হয়, ভগবান জানে!  Smile

আমার যত দূর মনে পড়ে আমার নষ্ট সুখ গল্পের কোনো একটা পর্বের সাথে তোমার চলমান গল্পের জন্য ভেবে রাখা কোনো একটা অংশ মিলে গেছিলো, তারপরে আমার অনু গপ্পের থ্রেডে বান্টি পিতার বই পড়ার গল্পটার সাথে তোমার আসন্ন নন্দনার গল্পের জন্য ভেবে রাখা কোনো একটা অংশের অদ্ভুত মিল পেয়েছিলে আর এবার এটার। সত্যিই মাইরি! একবার হলে তাও বোঝা যায়, তিন তিন বার আমাদের চিন্তা ও কল্পনা মিলে গেলো দেখছি। ক্যা বাত ❤❤

মানে মস্তিষ্কের অন্তরে কোথাও একটা সুক্ষ মিল আছে  Tongue

(28-05-2023, 05:03 PM)Sanjay Sen Wrote: Baban da is back with a bang  yourock  অসাধারণ বললেও কম বলা হবে। কিন্তু গল্পটা আরেকটু বড় করার গেলে একেবারে জমে ক্ষীর হয়ে যেত, by the way এইরকম দুর্দান্ত গল্পের ★ রেটিং just ভাবা যায় না  Angry  shame shame shame , যাইহোক আমি রেটিং বাড়িয়ে দিলাম। আপনার গল্পগুলি পড়ে এরকম পাঠক যারা আছে, আশাকরি গল্পটা পড়ার পর তারাও রেটিং বাড়িয়ে দেবে।

অনেক অনেক ধন্যবাদ সঞ্জয় দা ❤
সবসময় পাশে থাকার জন্য আবারো থ্যাংকস।
হ্যা জানি বড়ো করাই যেত কিন্তু ঐযে করা যেত মানেই যে করতে হবে সেটা ভেবে নিলে আর ছোট গল্প জন্ম নিতেই পারতোনা। নইলে তো আমার অনু গল্পের বেশিরভাগথেকে বড়ো গল্প হতো।

আর রেটিং নিয়ে কি আর বলবো। সবই তো জানেন। আর তাছাড়া সবে গল্পটা এসেছিলো তাই হয়তো তখন কেউ ১ দিয়ে দিয়েছে। যারা পড়ে উপভোগ করবে তারা ঠিক বাড়িয়ে দেবে। ওতো আর ওসব নিয়ে ভাবিনা। আসল হলো পাঠকের মতামত। ওটাই হলো পুরস্কার  Namaskar

(28-05-2023, 10:16 PM)Papai Wrote: Notun golpo peye valo laglo. Darun galpo. Ronti ar rojotav er moddhekar difference ta sundor vabe futie tulechen. But laster koekta line golpota ke onno levele niye geche!

অনেক ধন্যবাদ ❤
সবার মধ্যেই এইরকম দুজন থাকে। কারো মধ্যে বেশি প্রকাশ পায় কারো মধ্যে কম। সেটাই ফুটিয়ে তোলার চেষ্টা। আর শেষের কটা লাইনই সবচেয়ে আগে মাথায় এসেছিলো  Big Grin
[+] 3 users Like Baban's post
Like Reply
#12
খুব ভালো লাগলো
[+] 1 user Likes swank.hunk's post
Like Reply
#13
এই শেফালীকি রন্টির মা?
[+] 1 user Likes Shuhasini22's post
Like Reply
#14
Baban da ma cheler chuda chudir golpo kano lakho na.
Like Reply
#15
৫৫৭টি নতুন বাংলা চটি গল্প https://bn.xihia.com/
Like Reply
#16
(28-05-2023, 03:22 PM)Baban Wrote:
মুচকি হেসে সব চ্যাট আর গ্ৰুপ ডিলিট করে নিজের সমস্ত উত্তেজক পাপের রাস্তা লুকিয়ে ফেলে ফোনটা টেবিলে রেখে ওপাশে ফিরলেন মহিলা। অরিন্দম বাবু আগের মতোই ঘুমাচ্ছেন। কিছুক্ষন ঘুমন্ত স্বামীর দিকে তাকিয়ে একটা দীর্ঘশ্বাস ছেড়ে চোখ বুঝলেন শেফালী । সত্যিই মুখোশের আড়ালে অপরিচিত থেকে অন্যের সাথে মিশে যাওয়ার মজা এতদিন জানতেই পারেনি সে। দারুন জিনিস কিন্তু এটা। না... এবার ঘুমোনো দরকার। কাল আবার ছেলেটার l স্কুল। তাড়াতাড়ি উঠতে হবে।


সমাপ্ত


(অনেকদিন কিছু লিখিনা, তাই ভাবলাম কিছু একটা লিখি)

সমস্ত গল্পটার শেষে এমন একটা ঝটকা অপেক্ষায় ছিল বুঝতেই পারিনি। শেষে কি দিলেন দাদা! সত্যিই এই অপরিচিত থেকে চ্যাটিং করার সময় কজন ভাবে যে আসলে সে কার সাথে কথা বলছে। দারুন দারুন  clps clps yourock

অনেকদিন পরে নতুন ধামাকা পেয়ে ভালো লাগলো। কিন্তু আর কি বড়ো গল্প পাবনা?
[+] 1 user Likes Avishek's post
Like Reply
#17
(29-05-2023, 04:12 PM)swank.hunk Wrote: খুব ভালো লাগলো

অনেক ধন্যবাদ ♥️

(29-05-2023, 05:28 PM)Shuhasini22 Wrote: এই শেফালীকি রন্টির মা?

কে জানে? হতেও পারে Big Grin

(29-05-2023, 06:44 PM)Man of steel Wrote: Baban da ma cheler chuda chudir golpo kano lakho na.

আমি ঠিক ওটা লিখতে পারিনা  Big Grin

(30-05-2023, 12:38 AM)Avishek Wrote: সমস্ত গল্পটার শেষে এমন একটা ঝটকা অপেক্ষায় ছিল বুঝতেই পারিনি। শেষে কি দিলেন দাদা! সত্যিই এই অপরিচিত থেকে চ্যাটিং করার সময় কজন ভাবে যে আসলে সে কার সাথে কথা বলছে। দারুন দারুন  clps clps yourock

অনেকদিন পরে নতুন ধামাকা পেয়ে ভালো লাগলো। কিন্তু আর কি বড়ো গল্প পাবনা?

অনেক ধন্যবাদ ♥️
জেনে ভালো লাগলো পছন্দ হয়েছে। কিন্তু বড়ো গল্প লেখা একটা বড়ো দায়িত্ব। আর আমি যে কোনো গল্প অসমাপ্ত রাখা পছন্দ করিনা ভালো করেই জানেন। এই মুহূর্তে বড়ো কিছু শুরু করার ইচ্ছে নেই। ওই ১ বা ২/৩ পর্বর মধ্যেই হবে যদি লিখি।
[+] 4 users Like Baban's post
Like Reply
#18
(29-05-2023, 12:01 PM)Baban Wrote: অনেক ধন্যবাদ ❤
সবার মধ্যেই এইরকম দুজন থাকে। কারো মধ্যে বেশি প্রকাশ পায় কারো মধ্যে কম। সেটাই ফুটিয়ে তোলার চেষ্টা। আর শেষের কটা লাইনই সবচেয়ে আগে মাথায় এসেছিলো  Big Grin

গল্পের ভাবনাটা খুব ভালো ছিল। এমন আরও চাই।
[+] 3 users Like Papai's post
Like Reply
#19
(31-05-2023, 07:20 PM)Papai Wrote: গল্পের ভাবনাটা খুব ভালো ছিল। এমন আরও চাই।

ধন্যবাদ। চেষ্টা করবো। Namaskar
[+] 2 users Like Baban's post
Like Reply
#20
(31-05-2023, 10:35 PM)Baban Wrote: ধন্যবাদ। চেষ্টা করবো। Namaskar

অপেক্ষায় থাকবো।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)