Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romance দ্য টিনেজার্স
#1
দ্য টিনেজার্স



আমি দীপ বয়স ২১ সবে মাত্র কলেজ শেষ করেছি । বাড়িতে বসে বড় হচ্ছিলাম একদিন ফোন ঘাঁটতে ঘাঁটতে একটা চটি গল্প পড়ে বেশ ভালো লাগে আরো কয়েক টা গল্প পড়ার পর আমারও এমন একটা গল্প লিখতে ইচ্ছে করল । আমার জীবনের কিছু যৌন অভিজ্ঞতা এই গল্পে তুলে ধরব । 


সন্ধ্যা থেকেই ইংলিশ স্যারের বাড়িতে শিক্ষক দিবসের ফিস্ট চলছে । ক্লাস নাইন, টেন , ইলেভেন এবং টুয়েলভ মিলিয়ে প্রায় ৫০ জন ছাত্র ছাত্রী আমি ক্লাস টুয়েলভ পড়ি। ফিস্ট-এর মেনু চিকেন বিরিয়ানি । যেহেতু আমাদের ব্যাচটা সিনিয়র তাই আমরাই খাওয়া দাওয়ার ব্যাপার তা দেখছিলাম বলা ভালো সংগীতা আর আমি । সংগীতা আমি ছোট বেলার বন্ধু আর বাবা আর আমার বাবা পরষ্পরের খুব ভালো বন্ধু সেই সূত্রেই আমরাও খুব ভালো বন্ধু । রান্না করা শেষ করে সবার খাওয়া দাওয়া করে চলে গেল প্রায় ১২ টা বাজে ।  

আমার সব বন্ধুরাই বাড়ি চলে গেছে শুধু আমি আর সংগীতাই ছিলাম । সংগীতার বাড়ি ,আমার বাড়ি থেকে অনেক টা দূরে আর ওকে একটা অন্ধকার রাস্তা দিয়ে যেতে হবে আমি আমি বাড়ি পৌঁছে দিয়ে যাব বলে ঠিক করলাম । সংগীতা প্রথমে না না করলেও পরে অন্ধকার রাস্তা দিয়ে যাওয়ার ভয়ে রাজি হয়ে গেল । 

বেশ কিছুটা এগিয়ে যাওয়ার পরেই সেই অন্ধকার রাস্তাটা দেখতে পেলাম । এতক্ষনে বাড়ি থেকেও ফোন এসে গেছে । ফোন ধরতেই মা জিজ্ঞাসা করল যে কখন বাড়ি ফিরব । আমি কিছু বলার আগেই সঙ্গিতা আমার হাত থেকে ফোনটা কেড়ে নিয়ে সব বলে দিল । সংগীতা কে পৌঁছে দিতে যাচ্ছি শুনে আর কিছু না বলে ফোনটা রেখে দিলাম । সংগীতা এবার আমার হাত তা ধরে ফেলছে জিজ্ঞাসা করলাম ।

আমি, কি রে ভয় পাচ্ছিস? 
সংগীতা, না মানে ওই আর কি , তুই তো জানিস আমি অন্ধকারে ভয় পাই । 
আমি সংগীতার কাঁধে হাত রেখে দুজনে আবার হাটতে শুরু করলাম । অন্ধকার রাস্তা টাতে প্রবেশ করা মাত্র কারো অন্ধকার যেন আমাদের দুজনকে গ্রাস করল সংগীতা এবার আমাকে প্রায় জড়িয়ে ধরল । পকেট থেকে ফোনটা বের করে ফ্লাশ তা জ্বালিয়ে দিলাম সেই ঘুট ঘুটে অন্ধকারে একটা ছোট তারার মতো ফোনের ফ্লাশ টা জ্বলছে । সংগীতার উচ্চতা আমার থেকে বেশ খাটো । তবে ফর্সা গায়ের রঙ র ছিপ ছিপে চেহারাটা বেশ আকর্ষনীয় । বুকে সম্পদ টা বেশ গোলাকৃতির আর বেশ টাইট । মাঝে মাঝে যখন ওর বাড়িতে দেখা করতে যাই ওর মাইয়ের বোটা গুলো জামার ওপর দিয়েও বেশ বোঝা যায় । ওকে বেশ সেক্সি লাগে অনেক বার ওকে কাছে পাওয়ার চেষ্টা করেছি তবে আজকে সেরা সুযোগ । আমার যে হাতটা সংগীতার কাঁধে রাখা ছিল সংগীতা সেই হাতটা দুহাতে টেনে ধরেছে ভয়ের চোটে বুঝতেই পারছে না আমার হাতটা ওর মাই ছুঁয়ে আছে । আর সেই সুযোগে আমি মাঝে মাঝে ওর মাই তে আঙ্গুল ঘোড়াচ্ছি। ব্রা পরে থাকলেও মাইয়ের বোঁটা গুলো অনুভব করতে পারছি । 

অন্ধকারের মধ্যে দিয়ে চলার সময় রাস্তার পাশের ঝোপে একটা খস খস শব্দ হতেই দুজনেই দাঁড়িয়ে পড়লাম । সংগীতা আমাকে শক্ত করে ধরে রেখেছে । ঝোপের ওপর আলো ফেলতেই দুটো চোখ জ্বল জ্বল করে উঠল । বুকটা ধড়াস করে একবার কেঁপে উঠল । আর পরক্ষনেই ঝোপের আড়াল থেকে বেরিয়ে এলো নিকষ কালো একটা বেড়াল । চোখ দুটো গাঢ় সবুজ । আমাদের ফিকে তাকিয়ে হাটতে হাটতে আমাদের পেছনে অন্ধকারের মধ্যে মিলিয়ে গেল । দুজনে হাঁপ ছেড়ে বাঁচলাম । আমি ভুতে বিশ্বাস না করলেই আজকে আমি ভয় পেয়েছি বটে । তবে বেড়াল তাকে লাফিয়ে বেরোতে দেখে সংগীতা আমাকে এবার জড়িয়ে ধরে ফেলেছে । মুখ থেকে অস্পষ্ট গোঙানির শব্দ বেরিয়ে আসছে । এই সব কিছুর মধ্যেই আমি টের পেলাম এতক্ষন সংগীতার মাইয়ের স্পর্শ পেয়ে আমার বাঁড়াটা শক্ত হয়ে উঠেছে । আর সেটা বেরিয়ে আসার রাস্তা খুঁজছে । সংগীতাকে ছাড়িয়ে ওর কপালে একটা কিস করতে ও আমার দিকে তাকাল । আমি কোনদিন এভাবে ওকে কিস করিনি তাই হয়তো ও একটু চমকে গেছে । প্রথম টা ভাবলাম রেগে গেছে তারপর চোখে চোখ পড়তেই লজ্জায় মাথা নামিয়ে নিলো । আমরা আবার হাটতে লাগলাম এবার আমি ইচ্ছা করেই ওর কাঁধ থেকে হাতটা নামিয়ে নিলাম তবে সংগীতা আমাকে সময় না দিয়ে আবার আমার হাতটা ওর মাথার পেছন দিয়ে ঘুরিয়ে টেনে ধরল । তাতে দুজনে আরো বেশ কাছাকাছি চলে এলাম ,বলা যায় একে অপরের শরীরের সাথে ধাক্কা খেলাম । আমার হাতটা সংগীতার মাইয়ের ওপর চেপে গেল । আমি এবার একটু অস্বস্তি বোধ করছিলাম ভাবছিলাম ও হয়তো আমাকে খারাপ ভাবছে তাই হাতটা সরিয়ে নিতে গেলাম কিন্তু 
সংগীতা আমার হাত ছাড়ল না । আমি বুঝতে পারছিলাম যে ও কি ইচ্ছা করে এরকম করছে । 

কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যেই সংগীতা বুঝি দিলো ও আসলে কি চাইছে । আমার হাতটা ধরে ওর জামার ভেতর ঢুকিয়ে দিয়ে নিজের মাই টিপতে লাগল । আমি অবাক হয়ে ওর দিকে তাকাতেই ও আমার দিকে তাকিয়ে দুস্টু হাসি হেসে বলল ।

সংগীতা, অত অবাক হচ্ছিস কেন এতক্ষন তো নিজেই মজা নিচ্ছিলিস আবার এখন লজ্জা পেয়ে ঢং করা হচ্ছে । 

সঙ্গীতা সবটা বুঝে গেছে আমার তাতে বেশ সুবিধাই হলো । এবার ওকে আমার ইচ্ছা মত  খেতে পারব। 

সংগীতা, আজকে তুই সারা রাত আমার সাথে কাটাবি । 
আমি, কিন্তু বাড়িতে ?
আমাকে থামিয়ে সংগীতা বলল ।
সংগীতা, সে আমি সামলে নেব আমার মাকে দিয়ে বলব যে অনেক রাত হয়ে গেছে আজকে তুই আমাদের বাড়িতেই থাকে যাবি । 
আমি আর কিছুই বললাম না । দুজনে হাটতে লাগল। সঙ্গীতা হাটতে হাটতে প্যান্টের উপর দিয়ে আমার ধোনের উপর হাত দিচ্ছে আমার ধনটা বেশ শক্ত হয়ে গেছে । আমিও এবার সংগীতার দুই মাই টিপে যাচ্ছি । কখনো  মাই দুটো ময়দার মতো মাখছি আবার কখনো দুই মাইয়ের বোঁটা টিপছি, সংগীতা ব্যাথায় ইসসস ইইসসস আআআআ করে উঠছে । 

সঙ্গীত, আহহহহ আস্তে টেপ না লাগছে তো । 
আমি মুচকি হেসে দুহাতে দুটো মাই কচলে দিই । সংগীতা আমার হাত টেনে বের করে দিয়ে বলে । 
সঙ্গীতা, উফফফ লাগে তো নাকি এত জোরে টিপছিস কেন? রাতে সবাই ঘুমিয়ে পড়লে যা ইচ্ছা করিস কিছু বলব না এখন তাড়াতাড়ি বাড়ি চল । 

সঙ্গীতার হাত ধরে দ্রুত হেঁটে ওদের বাড়ি পৌঁছাতেই দেখলাম কাকিমা বাড়ির উঠানে দাঁড়িয়ে আছেন আমাদের দেখে ধমক দিয়ে বললেন ।

কাকিমা, এত দেরি কি করে হয় তোদের বলতো?
আমরা হেসে কথা টা উড়িয়ে দিলাম । এবার কাকিমা মখ্যম কথা তা বললেন । 
কাকিমা, দীপ আমি বলছি যে আজকে তুই আমাদের বাড়ি থেকে যা কালকে সকালে যাস । আমি প্রথমে ইচ্ছা করেই না না করলেও রাজি হয়ে যাই। সঙ্গে সঙ্গে সঙ্গীতাও আমার বাড়িতে ফোন করে জানালে মা রাজি হয়ে যায় । সঙ্গীতা দের একতলা বাড়ি তিনটে ঘর একটাতে ওর মা বাবা র অন্য টাতে ও থাকে তিন নম্বরটা ফাঁকাই থাকে । আমি আসতে কাকিমা সেই ঘরটা খুলে দিল । আমি আর সঙ্গীতা মুখ হাত পা ধুয়ে ঘরে ঢুকতে যাব এমন সময় সঙ্গীতা আমার হাত চেপে ধরল । কানে কানে বলল 

সংগীতা, ঘুমাবি না আর দরজাটা শুধু ভেজিয়ে রাখবি আমি ১৫ মিনিটের মধ্যে আসছি । 

ঘরে ঢুকে জামা টা খুলে ফেললাম উফ যা গরম ফুলপ্যান্ট টা খুলতে খুলতে দেখলাম আমার ধনটা এখনও শক্ত হয়ে উঁচু হয়ে আছে । জামা আর প্যান্ট টা চেয়ারের ওপর রেখে বিছানায় গিয়ে বসে প্যান্টের ভেতর হাত গলিয়ে বাঁড়াটা বের করে আনলাম ।এতক্ষন সঙ্গীতার মাই টিপতে টিপতে আমার বাঁড়াতে জল এসে গেছে বেশ চট চট করছে ,বিছানার চাদরটা টেনে নিয়ে বাঁড়াটার মুখটা ভালো করে মুছে নিলাম । প্রথম বার এমন একটা অনুভুতি তাই হয়তো আমার বাঁড়াটা এখনো শক্ত হয়ে আছে। কয়েক বার মাস্টারবেট করেছি কিন্তু সেক্স কখনো করিনি আর যত দূর জানি সঙ্গীতার ও এটা প্রথম বার । বাঁড়াটা মুঠো করে ধরে নেড়ে চেড়ে দেখতে লাগলাম । 

( সংগীতার আবার আমার বাঁড়াটা পছন্দ হবে তো । আজকালকার মেয়েদের তো বড়ো বাঁড়া পছন্দ আমার টা যদিও সাড়ে ছয় ইঞ্চি লম্বা আর বেশ মোটাও। তা ছাড়াও এখনকার মেয়েরা অনেকক্ষণ ধরে চোদাতে পছন্দ করে ।)

নাড়া চারা করতে করতে আবার কিছুটা জল গড়িয়ে বাঁড়াটা ভিজিয়ে দিলো । মাল পড়ার আগে এরকম আমার হয় । শুধু আমার কেন সব ছেলেরই হয় । বিছানার চাদরে বাঁড়াটা মুছে নিয়ে সঙ্গীতার জন্য অপেক্ষা করতে লাগলাম । 

কয়েক মিনিট পরেই আমার ঘরের দরজাটা একটু ফাঁক হয়ে সঙ্গে সঙ্গে খুলে গেল । সঙ্গীতা তাড়াতাড়ি ঘরে ঢুকে এলো । পরনে একটা সাদা নাইটি  চলার দুলুনিতে মাইগুলো দুলে উঠছে । সঙ্গীতার হাইট ওই সাড়ে চার ফুটের একটু বেশি হবে আর আমার পাঁচ ফুট নয় ইঞ্চি ।জিম না করলেও আমি বেশ ফিট তবে সিক্স প্যাক নেই । বিছানার একধারে পা ঝুলিয়ে বসে ছিলাম । সঙ্গীতা হাসতে হাসতে আমার সামনে এসে দাঁড়াল । দুহাতে আমার মুখটা ধরে ঠোঁট ঠোঁট স্পর্শ করতে এক অন্যরকম অনুভূতি হল । এই প্রথম কোনো মেয়ে আমাকে কিস করছে তাও ঠোঁটে । প্রথম চুমুটা দিয়েই সঙ্গীতা সরে গেল । আমি এবার ওর নাইটিটা ধরে টানতেই ওর আমার ওপর পরে গেল আর সঙ্গে সঙ্গে আমি ওর ঠোঁটে ঠোঁট চেপে ধরলাম । অনভিজ্ঞ দুজনের ঠোঁট এলোপাথাড়ি চুমু খেতে লাগলাম । সঙ্গীতা আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিল । চাপা গলায় ধমক দিয়ে বলল ।

সঙ্গীতা, উফফফ আমি কি পালিয়ে যাচ্ছি না কি ? আমার এমন ভাবে পছন্দ না একটু রোমান্টিক ভাবে করব আমরা ।এত তারা কিসের তোর? 

আমার হাত ধরে আবার টেনে বসিয়ে দিয়ে সঙ্গীতা আমার দুই থাইয়ের ওপর বসল । সঙ্গীতার মাইগুলো একে অপরের সাথে ঠেকে বার বার দুলে উঠছে । ঠোঁটের লাল লিপস্টিক টা এখনো আছে । সঙ্গীতা কাঁধ জরিয়ে আমাকে কাছে টেনে ঠোঁটে চুমু দিতে লাগল । সঙ্গীতা ওর ঠোঁট দিয়ে আমার ঠোঁট চুষছে । একই সাথে আমিও ওর ঠোঁট চুষছি । ওর ঠোঁটের লিপস্টিক দুজনের মুখেই মাখামাখি হয়ে গেছে । সঙ্গীতা বিছানার চাদরটা হাতে নিয়ে দুজনেরই মুখ মুছিয়ে দিল । সঙ্গীতার নাইটি টা কোমর অবধি তুলে দিতেই ওর ফর্সা পা দুটো যেন আমাকে আরো উত্তেজিত করে দিল । সঙ্গীতার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলাম আবার । সঙ্গীতা আমাকে জড়িয়ে আমার চুমু জবাব দিল । এবার আমি সঙ্গীতার নরম মাই স্পর্শ করলাম সঙ্গীতা কামতাড়নায় ইসসস করে উঠল । 

সঙ্গীতা, ইসসস উমমমম দুদু খাবি না আমার ?
আমি, খাবো তো সব খাবো আজকে রাতে একটু একটু করে তোকে খাবো।
সঙ্গীতা আর স্লিভলেস গেঞ্জিটা খুলে দিল ।
সঙ্গীতা, উফফফ কি বডি বানিয়েছিস রে এতদিন কেন যে নজর দিইনি । উমমমম আজকে আমাকে সুখের সাগরে ভাসিয়ে দে প্লিস । 
সঙ্গীতার নাইটিটা খুলে দিলাম ব্রা বা প্যান্টি কিছুই পড়েনি । ফর্সা মাইগুলোর মাঝে হালকা বাদামি রঙের স্তন বৃন্ত দুটো শক্ত হয়ে আছে । বোঁটা দুটো ভালো করে কচলে দিলাম ।

সঙ্গীতা , উমমম আহঃহ্হঃহ্হঃ পাগল একটা। নে এবার আমি পুরো তোর । 
সঙ্গীতাকে বিছানায় তুলে ওর ওপর ঝাঁপিয়ে পড়লাম । নরম মাই দুটো জিভের আগা দিয়ে চাটতে লাগলাম । সঙ্গীতা চাপা স্বরে হেসে উঠল । 
সঙ্গীতা, কি কিউট । 
সঙ্গীতা আমাকে ওর বুকে চেপে ধরল । দুটো মাই পালা করে চুষছি আর একই সাথে ওর গুদে আঙ্গুল ঘষছি । নতুন গজানো গুদের চুল গুলো উত্তেজনায় খাড়া হয়ে আছে । গুদ টা বেশ স্যাত স্যাতে হয়ে গেছে চট চটে আঠার মতো গুদের রসে আমার হাত ভিজে গেছে । সঙ্গীতার শরীরটা বেশ গরম হয়ে গেছে । 
সঙ্গীতা, উমমমম আহহহহ আহঃহ্হঃহ্হঃ উমমমম ফাক আহহহহ দীইইইইইইইইইপ তুই আমাকে পাগল করে দিচ্ছিস।
আমি, আস্তে কেউ শুনতে পাবে । 
সঙ্গীতা ওর মুখ চেপে ধরল। আমি এবার ওর শরীরে চুমু খেতে লাগলাম। সঙ্গীতা কামের তাড়নায় আমাকে ওর গুদের মুখে ঠেলে দিতে চাইছে । আমি ওর হাত ছাড়িয়ে ঠোঁটে  ঠোঁট চেপে ধরলাম। সঙ্গীতা পাগলের মতো আমাকে চুমু খেতে লাগল । এত সব কিছুর মধ্যে আমার ডান্ডা টাও খাড়া হয়ে গেছে সেটা যেন প্যান্ট ফুটো করে বেরিয়ে আসতে চাইছে । আর অপেক্ষা না করে প্যান্টটা খুলে ফেললাম আর অমনি আমার বাঁড়াটা বেরিয়ে সংগীতার শরীরে ঘষতে লাগলাম । সংগীতা বেশ গরম হয়ে উঠেছে । আমার বাঁড়া দিয়ে ওর গুদের ওপর  বেশ কয়েক বার আঘাত করলাম,সঙ্গীতা ঠোঁট কামড়ে আমাকে বাঁড়াটা ওর গুদে ঢোকানোর জন্য ইশারা করল । সঙ্গীতার গুদটা দুহাতে ফাক করতেই ভেতরের লাল অংশটা উন্মুক্ত হলো। সেখান থেকে কামরস গড়িয়ে পড়ছে । বাঁড়াটা ওর গুদে সেট করে চাপ দিতেই সঙ্গীতা ব্যাথায় আঁতকে উঠে আমার হাত চেপে ধরল । আমি বাঁড়াটা বের করে গুদের মুখে থুতু লাগিয়ে আবার চাপ দিতেই সঙ্গীতা ককিয়ে উঠল । সঙ্গীতার গুদের পর্দা ফেটে গেছে । সঙ্গীতার চোখে মুখে এখন ভয় আর কষ্টের প্রকাশ হয়েছে ।সঙ্গীতা ব্যাথায় গুঙিয়ে উঠে আমাকে জড়িয়ে ধরে ।

সঙ্গীতা, আহঃ আহঃ উমমম ছাড় আমাকে খুব লাগছে আহঃ বার করে প্লিস আহঃ উমমম বার কর না । 

আমি তাড়াতাড়ি বাঁড়া ওর গুদ থেকে বার করতেই ও গুদে হাত দিয়ে শুয়ে পড়ে দেখলাম আমার একধাক্কা তেই ওর গুদের পর্দা ফেটে রক্ত পড়ছে । 

সংগীতা, আহঃ এখন আর না পড়ে কোনো দিন হবে গুদ ব্যাথা করে দিলি আমার আহহহ হ্হঃহঃ উমমমম ।

.......।

[+] 6 users Like দুঃশাসন's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Khub valo hoyeche
Like Reply
#3
good one.. waiting for the next..
Like Reply
#4
দ্য টিনেজার্স ২


আজকে সোমবার স্কুলে সংগীতার পাশে বসে মাঝে মাঝেই ওর থাইয়ের ওপর হাত বোলাচ্ছি । সঙ্গীতার তাতে কোনো আপত্তি নেই দেখে কামিজের ওপর দিয়ে আমি ওর গুদ রগড়াতে লাগলাম বেশ কিছুক্ষণ রগড়াতে সঙ্গীতা আমার হাত চেপে ধরল । 
সঙ্গীতা ফিস ফিস করে বলল ।

সঙ্গীতা, আহঃ ছাড় এখন আমার গুদ ভিজে গেছে । 
আমি ছেড়ে দিলাম। ক্লাস শুরু হয়ে গেল বাংলার ম্যাডাম একটা কবিতার সারমর্ম বোঝাচ্ছেন এমন সময় অনুভব করলাম একটা হাত আমার প্যান্টের চেনটা খুলে ভেতরে ঢুকে গেল আর আমার ধনটা টিপতে লাগল । প্রথমে সেটা সঙ্গীতার হাত ভাবলেও বুঝলাম ওটা সঙ্গীতা না । হাতটা যেন বেঞ্চের নিচে থেকে আসছে । একঝটকে হাতটা চেপে ধরে নিচে তাকালাম আমাকে চমকে উঠতে দেখে সংগীতাও আমাকে অনুসরণ করল । 
সর্বনাশ এটা তো দিব্যা ! আমি হতভম্ব হয়ে বসে রইলাম এখন কোনোরকম রিযাক্ট করলে ধরা পড়ে যেতে পারি তাতে খুব কেলেঙ্কারি হতে পারে । 
সঙ্গীতা চাপা স্বরে দিব্যা কে ধমক আর গালি দিতে লাগল ।
সঙ্গীতা, খানকি মাগী কি করছিস তুই শালী রেন্ডি ,বারোভাতারি খানকি ছাড় দীপের বাঁড়াটা । 
দিব্যা, চুপ গুদ মারানী একটু আগে তো নিজেও দীপের হাতে মজা নিছিলিস আর আমি বা বাদ যাই কেন । এতক্ষনে আমি দিব্যার হাত ছেড়ে দিয়েছি । দিব্যা এবার আমার বাঁড়াটার মুন্ডিটা জিভের ডগা দিয়ে চেটে আর চুষে দিচ্ছে শরীরটা যেন শিউড়িয়ে উঠছে । সংগীতা ওর কামিজটা একটু নামিয়ে আমার হাত ধরে ওর কামিজের ভেতর ঢুকিয়ে নিলো । সংগীতা প্যান্টি পড়েনি গুদটা রসে টসটসে হয়ে আছে বাঁ হাতের তর্জনী টা গুদের খাঁজে ঘষতে লাগলাম । দুপাশে দুই কামুকি মেয়ে আমার যৌন কামনাকে আরো বিস্তারিত করছে । দিব্যা এবার আমার বাঁড়াটা পুরো মুখে নিয়ে ডিপ থ্রোট করতেই আমি হড়হড় করে দিব্যার মুখে গরম কামরস বর্ষণ করলাম দিব্যা পরম আনন্দ করে আমার রস খেয়ে মুখ মুছে অভ্র আমার বাঁড়াটা চেটে দিয়ে উঠে আমার পাশে বসে পড়ল । এদিকে সঙ্গীতার কামিজ টাও গুদের রসে ভিজে গেছে হাত টা বার করতেই সংগীতার কামরস ভেজা আমার হাত থেকে একটা মিষ্টি গন্ধে আমার নেশা ধরে গেল । কিন্তু দিব্যা খপ করে আমার হাত ধরে একটা একটা করে সব কথা আঙ্গুল চুষে দিলো । দিব্যার  এরকম আচরণ দেখে সঙ্গীতা আবার রাগে তেতে উঠল। 

দিব্যা , আহঃ রাগিসনা এত তুই যেটা দীপের থেকে চাস সেটা আমিও চাই এতে রাগ করার কি আছে বরং দুজনে মিলেই না হয় । 

সঙ্গীতা মাথা নিচু করে কি যেন ভেবে নিয়ে আবার দিব্যার দিকে তাকিয়ে মুচকি হাসল । একসাথে দুজন মেয়েকে আমার যৌন কামনার শিকার করতে পারবে ভেবেই আমার বাঁড়াটা নেচে উঠল । দিব্যা এবার একটা পেন নিয়ে ওর গুদের ভিতরে ঢোকাতে আর বার করতে লাগল । পেনের খোঁচায় দিব্যা যেন পাগল হয়ে যাচ্ছে আমি একটানে পেনটা বের করতে দিব্যার প্যান্টি ভিজে গেল। আঙ্গুল চুষে পরিষ্কার করে নিলো দিব্যা । 

এতক্ষনে ক্লাস ও শেষ হয়ে গিয়ে ম্যাম চলে গেছেন দিব্যা তাড়াতাড়ি টয়লেটে গিয়ে প্যান্টিটা ছেড়ে এলো । তবে আশার সময় ওর কাছে প্যান্টি ছিল না টয়লেটের বাইরে ফেলে দিয়ে এসেছে । 


স্কুল শেষে বাড়ি যখন ফিরলাম তখন বিকাল ৪টে হবে । হাত পা ঢুকিয়ে  খেয়ে নিলাম ।  দুঘন্টা পরেই আবার ইংলিশ টিউশন আছে । তবে ঠিক বেরোনোর আগেই ঝম ঝম করে বৃষ্টি এলো । আজকে বোধহয় আর পড়তে যাওয়া হবে না কিন্তু বৃষ্টি টা একটু ধরে আসতেই সঙ্গীতার ফোন এলো।ফোনটা রিসিভ করলাম ।
সঙ্গীতা ,  আজকে টিউশনএ যাবি তো ? 
আমি, হ্যাঁ  যাবো ।
সঙ্গীতা ঠিক আছে তুই বাড়িতেই থাক আমি তোর বাড়ি থেকে তোকে পিক করে নিচ্ছি । 
আমি, আচ্ছা ঠিক আছে । 

১০ মিনিটের মধ্যেই সঙ্গীতা চলে এলো আমিও তৈরি ছিলাম একসাথে বেরিয়ে পড়লাম । বৃষ্টির জন্য আজকে বেশ তাড়াতাড়ি অন্ধকার নেমে এলো এদিকে জল পরে রাস্তা পিচ্ছিল হয়ে গেছে তাই আর সাইকেল না বের করে দুজনে হেঁটে যেতে লাগলাম । 
টিউশন-এ পৌঁছে দেখলাম শুধু দিব্যা একাই বসে রয়েছে আমাদের দেখে হেসে বলল । 

দিব্যা, এখন আসছিস দেখনা কেউ আসেনি মনে হয় না আর কেউ আসবে বলে । 
আমি আর সঙ্গীতা ওর পাশে দিয়ে বসলাম । কিছুক্ষণএর মধ্যেই স্যার এসে হাজির হলেও । মাত্র তিন জন পড়তে এসেছি দেখে স্যার বললেন । 

স্যার , আজকে মাত্র তিনজন ঠিক আছে তোরই পড় । 
স্যার কয়েকটা প্রশ্নের উত্তর লিখতে দিয়ে বললেন । তোরা লেখ আমার একটু কাজ আছে আমি ঘরে যাচ্ছি তোদের হয়ে গেলে বসবি আমি এসে যাবো । ডাকা ডাকি করবি না । বলে স্যার নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলেন।

স্যার ঘরে চলে যেতেই আমরা তাড়াতাড়ি প্রশ্নের উত্তর গুলো লিখে ফেললাম । মাত্র ১৫ মিনিট লাগল প্রশ্নের উত্তর গুলো লিখতে । দিব্যা আমার প্যান্টের উপর দিয়েই বাঁড়াতে হাত বুলিয়ে দিয়ে লাগল । 

সংগীতা, ওই কি করছিস স্যার চলে আসবে তো । 
দিব্যা, আরে ছাড় তো কিছু হবে না । 
দিব্যা আমাকে ওর দিকে টেনে নিয়ে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলো । দিব্যার নরম ঠোঁট দুটো আরামে চুষতে লাগলাম । ঠান্ডা হওয়ায় দুজনের শরীর কেঁপে উঠতেই দুজন দুজনকে জড়িয়ে ধরলাম । কিন্তু এরপরই একটা জোরালো আর্তনাদে আমরা একে অপরকে ছেড়ে দিলাম । 

আমি, কে চেঁচালো বলতো । 
সঙ্গীতা , মনে হয় স্যারের ঘর থেকে আওয়াজ টা এলো । 
তিনজনেই পা টিপে স্যারের ঘরের সামনে পৌঁছলাম কিন্তু কিছুই দেখা বা বোঝার উপায় নেই কারন দরজা বন্ধ । 
এমন সময় আবার সেই শব্দ তবে এটা চাপা গোঙানির শব্দ আর এবার গোঙানির সাথে কয়েকটা কথাও কানে এলো । 

স্যার বলছে , উফ আস্তে বাইরে ছাত্ররা বসে আছে । 
এবার একটা নারী কন্ঠ শুনতে পেলাম ( এটা স্যারের স্ত্রীর গলা , আমরা আন্টি বলি, হেবি সেক্সি সুন্দরী আর তেমনি বুদ্ধিমতি মহিলা ঠিক যেন কামপরী । )
আন্টি, আহহহহ তুমিও একটু আস্তে চোদো লাগছে আমার  । আহঃ আহহহহ সোনা আহহহহ উমমমম ফাক বেবি আহহহহ গুদ টা ফাটিয়ে দাও আমার আহহহহ । উমমমম ।

ঘরের ভেতর থেকে একটা থপ থপ শব্দ আসছে । আর সাথে সাথে আন্টির গোঙানির শব্দ শুনতে পাচ্ছি । কিন্তু দেখার ইচ্ছা থাকলেও উপায় নেই । কিন্তু এই সব শব্দে আমার বাঁড়াটা ফুলে উঠেছে । দিব্যা আর সঙ্গীতা তখনও দরজায় কান দিয়ে শুনছে । পেছন থেকে দিব্যাকে জড়িয়ে ধরে ওর ঘাড়ে চুমু খেতে লাগলাম আর বাঁড়াটা ওর পাছায় ঘষতে লাগলাম । বাঁড়ার খোঁচা খেয়ে দিব্যা আমার দিকে ফিরে তাকালো সঙ্গে সঙ্গে সঙ্গীতাও আমাকে জড়িয়ে ধরে আমার বুকে পেটে চুমু খেতে লাগল । একসাথে দুটো মেয়েকে করার আলাদাই মজা । সঙ্গীতা আর দিব্যা আমাকে পড়ার ঘরে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে দিলো । পাশের ঘর থেকে এখনো চোদাচুদির শব্দ পাচ্ছি । মনে হয়না স্যার এত তাড়াতাড়ি ছাড়বে । এবার আমি দিব্যার স্কার্টটা নামিয়ে দিলাম লাল প্যান্টিটা রসে ভিজে গেছে । আমি আর একমুহূর্ত অপেক্ষা না করে আমার প্যান্টটা নামিয়ে বাঁড়াটাকে চাপ মুক্ত করে দিলাম । দিব্যা বাঁড়াটা মুঠো করে খেচতে লাগল । অন্য দিকে সংগীতাও ওর পোশাক খুলে ল্যাংটো হয়ে গেছে । গুদ থেকে ঝরছে যৌনরস । সঙ্গীতাকে কাছে টেনে ওর ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলাম । 

আহঃ উমমমম উমমমম আহহহহ সঙ্গীতার নরম ঠোঁট দুটো শরীরের যেন আগুন জ্বালিয়ে দিচ্ছে । সঙ্গীতাকে জড়িয়ে ধরতেই ওর মাই গুলো শরীরের সাথে চেপে গেল । সঙ্গীতার নিপলস গুলো আমার শরীরের ঘষা লেগে শক্ত হয়ে গেছে । সঙ্গীতা পরম সুখে আহঃ আহঃ আহঃ করে গোঙাচ্ছে । সঙ্গীতার গুদের খাঁজে আমার বাঁড়াটা ঘষা লাগতে সঙ্গীতা কেঁপে উঠে আমাকে জড়িয়ে ধরল । এবার দিব্যাও আমাদের ঠোঁটে ঠোঁট স্পর্শ করল । এভাবে একসাথে তিনজন তিনজনকে কিস করতে লাগলাম । 

দুজনে এবার আমার শরীরে কিস করতে করতে নেমে পড়ল । একসাথে দুজনের জিভের স্পর্শে বাঁড়াটা যেন আরো বড় হয়ে গেল । দুজনে পালা করে আমার বাঁড়াটা চুষে দিতে লাগল । 

আমি, আহঃ উমমম চোষ খানকি রা চোষ আজকে তোদের মুখেই ডিসচার্জ করব । আহঃ উমমম আহঃ আহঃ ।
প্রায় পনেরো মিনিট ধরে দুজনে ভালো করে চুষে পরিষ্কার করে দিলো আমার বাঁড়াটা । কিন্তু এবার আমার পালা । দিব্যাকে মেঝেতে শুয়ে দিতেই ও পা দুটো ফাঁক করে দিলো গুদের চেরাটা আঙ্গুল দিয়ে টেনে ফাক করে দিলো । ভেতরটা লাল টকটকে গুদের লাল ঠোঁট দুটো বেশ লোভনীয় আর ঠিক মাঝে গুদের ফুটোটা ,অনবরত কামরস ঝরছে । মেঝেতে পড়ে চটচটে হয়ে গেছে । বাঁড়াতে থুতু লাগিয়ে ফিব্যার গুদে সেট করে জোরে ধাক্কা দিতেই পুরোটা ঢুকে গেল । দিব্যা ব্যাথায় ককিয়ে উঠল । ওর চোখ, মুখ, গলা যেন বুজে এলো । বাঁড়াটা বের করে আবার একটা ধাক্কা দিলাম । দিব্যার ব্যাথায় চোখ গুলো যেন ঠিকরে বেটিয়ে আসছে । তবে আমি এবার আস্তে আস্তে গুদে বাঁড়া চালাতে লাগলাম । এবার দিব্যার শরীরটাও আলগা হয়ে এলো । বাঁড়াটা এবার খুব সহজেই গুদের ভেতর ঢুকছে আর বেরোচ্ছে । দুহাতে দিব্যা দুই মাই এর বোঁটা টেনে ধরে কচলাচ্ছি । দিব্যা চাপা স্বরে আর্তনাদ করে উঠল । 

দিব্যা, আহহহহ আহ্হঃহ্হঃহ্হঃ আহহহহ আহহহহ হহহহঃ ফআকক উমমমম বাবা গো আহঃহ্হঃহ্হঃ উমমমম উমমম । 

আমাদের বন্যা ভালোবাসায় সঙ্গীতা এতক্ষন হতভম্ব হয়ে পাশে বসে ছিল । দিব্যা সঙ্গীতার হাত ধরে ওকে বুকে টেনে ওর দুদু গুলো চুষতে বললে সঙ্গীতা বাচ্চাদের মতো দিব্যার মাই-এর বোঁটা চুষতে লাগল । দিব্যা একটা পাকা বেশ্যার মতো চোদন খাচ্ছে আমার । 

দিব্যা, আহহহহ আহঃ উমমম ফাক চোদ দীপ জোরে আরো জোরে জোরে চোদ । আহহহহ উমমমম উমমমম আঊঊ উমমমম উমমমম । এই খানকি আয় আমার মুখের ওপর বস তোর গুদটা খাই আহহয় আহঃ আহঃ উমমম । 

সঙ্গীতা দিব্যার মুখের ওপর পা ফাঁক করে বসে পড়ল । দিব্যা সঙ্গীতার গুদে নাক ঘষে জিভ টা গুদের ঠোঁট গুলোতে বোলাতে লাগল । কিন্তু কয়েক বার চাটতেই সঙ্গীতা জল ছেড়ে দিলো । কিন্তু দিব্যাও এবার আর আমার চোদন সহ্য করতে পারছিল না । আমি গায়ের জোরে ঠাপাতে লাগলাম । শরীরের সব শক্তি যেন আমার বাঁড়ায় এসে গেছে । জোরে জোরে কয়েকটা রাম ঠাপ দিতে দিব্যা ব্যাথায় ককিয়ে উঠে অর্গাজম করে ঝরে গেল । পুরো মেঝেতে তিনজনের কামরস ছড়িয়ে রয়েছে । 

তাড়াতাড়ি তিনজনে উঠে মেঝে পরিষ্কার করে ফেললাম । কিন্তু এখনও স্যার আন্টিকে চুদছে । এবার আন্টির গোঙানিটা আর্তনাদে পরিনত হয়েছে । 

আন্টি, আহঃহ্হঃহ্হঃ হ্হঃহঃ উমমমম উমমমম উমমম ফাক ফাক ফাক ফাক ফাক ফাক ফাক ফাক ফাক ফাক উমমম আহঃ আহঃ হাঃ হাঃ হ্হঃহঃ হ্হঃহঃ আহঃহ্হঃহ্হঃ আহঃহ্হঃহ্হঃ হাহাহহহআহহহহ । 
স্যার যে বন্য পশুর মতো আন্টিকে চুদছে । খুব দেখার ইচ্ছা করছে । কিন্তু কি ভাবে । এসময় মনে পড়ল স্যার ঘরের পেছনেই একটা জানলা আছে সেই দিকটা বেশ জঙ্গল তাই খোলাই থাকে ।, যদি ভাগ্য সাথে থাকে তাহলে তো । 

আমি তাড়াতাড়ি উঠে সেদিকেই যেতে লাগলাম দিব্যা আর সঙ্গীতা কোনো আপত্তি না করে আমার পিছনে এলো । 
বাহঃ ভাগ্য বেশ ভালো জানলা টা খোলাই আছে শুধু পর্দাটা টানা আছে । তিনজনে জানালার পাশে এসে দাঁড়াতেই স্যার এর আন্টির কথা শুনতে পেলাম । 

স্যার, আহঃ আহঃ সোনা আস্তে কেউ শুনতে পাবে ।
আন্টি, পেলে পাক আমার তাতে কিছুই যায় আসে না । তুমি চোদো আহঃ আজ প্রায় এক মাস পর চুদছো আহঃ আহহহহ আহহহহ উম গুদটা ফাটিয়ে দাও আমার । আহহহহ উমমমম 
স্যার , আহহহহ উমমম তুমি কিন্তু এখন অবধি তিন বার অর্গাজম করেছ আর পারবে তো ?
আন্টি, আহহহহ উমমমম তুমি শুধু চোদো আহঃ আমি কি পারব না পারব সেটা দেখতে হবে না । আহহহহ আউউউচ্ আহঃ ডার্লিং গুদটা চেটে দাও আহঃ অনেক চুদেছি আহহহহ উমমমম আহহহহ আহঃ আমার আবার হবে আহহহহ উমমমম ।

জানলার আড়ালে পর্দা সরিয়ে তিন মূর্তি সব দেখতে লাগলাম । আহঃ উমমমম আন্টি কি সেক্সি বড়ো বাতাবি লেবুর মতো গোল স্তন জোড়া স্যার তার পুরুষালি বাঘের মতো থাবায় আঁকড়ে ধরে রেখেছে , কখনো চটকাচ্ছে আবার কখনো কামড়ে দাগ বসিয়ে দিচ্ছে । আন্টি ব্যাথায় আর্তনাদ করে উঠতেই স্যার তার মুখ চেপে ধরছে । 

এই সব কিছু দেখতে দেখতে আমার বাঁড়াটা আবার শক্ত হয়ে উঠল । সঙ্গীতাকে পেছন থেকে জড়িয়ে আদর করতে লাগলাম । সঙ্গীতা আমার গায়ের ওপরই ধরে পড়ল । আমি ওর ঘরে গালে চুমু খেতে লাগলাম । সঙ্গীতা চোখ বুজে আমাকে জড়িয়ে ধরে বুকে মুখ গুজে দিলো । আমরা আবার ভিতরে চলে এলাম । সঙ্গীতা আমার কোলের ওপরে বসে রয়েছে । আমি ওর ওর ঠোঁটে ঠোঁট চেপে ধরে চুষতে লাগলাম । সঙ্গীতাও পরম সুখের আশায় আমাকে চেপে ধরল । 

........




[+] 2 users Like দুঃশাসন's post
Like Reply
#5
Osadharon, waiting
Like Reply
#6
Khub valo
Like Reply
#7
Update please
Like Reply
#8
শেষ পর্ব 
ঘরের মধ্যে আরো ২০ মিনিট সঙ্গীতাকে চুদে ঝরিয়ে দিলাম। আমি ওর বুকের ওপরে সব রসটা ফেললাম । সেটা দেখে দিব্যা সঙ্গীতার বুক চেটে সব রস খেয়ে ফেললে আমারা জামা প্যান্ট পরে নি । এতক্ষনে পাশের ঘর থেকে আন্টির প্রবল আর্তনাদের চোটে আমরা ভয় পেয়ে যাই । জানিনা স্যার কিভাবে আন্টিকে চুদছে । তারপর কয়েক মিনিটের নিস্তব্ধতার পর স্যার এবং আন্টি দুজনেই ঘর থেকে বেরিয়ে আসে । স্যার একটা লুঙ্গি আর গেঞ্জি পরে আর আন্টি একটা সাদা নাইটি । ঘর থেকে বেরিয়ে স্যার তাড়াতাড়ি বাথরুমের দিকে চলে গেলে আন্টি এদের সামনে রাখা চেয়ার তাতে বসে পড়ে । অন্তিত মুখে বিন্দু বিন্দু ঘাম জমেছে । স্যার ভালবাসা যেন আজকে তাকে বিদ্ধস্ত করে দিয়েছে । হঠাৎ কোথা থেকে একটা ঝড়ো হওয়া ঘরের ভেতরে সব ওলট পালট করে দিলো লক্ষ্য করলাম আন্টির নাইটিটা হওয়া ভরা বেলুনের মতো ফুলে উঠল আর সঙ্গে সঙ্গে আন্টি দুহাতে চেপে ধরল । লক্ষ্য করলাম নাইটিটা আন্টির শরীরের সাথে লেপ্টে গেল ,আন্টি ভেতরে কোনো অন্তর্বাস নেই মাঝারি সাইজের স্তন বৃন্ত গুলো ফুটে উঠেছে নাইটির ওপরের । নাইটিটা ঘামে ভিজে গিয়ে শরীরের প্রত্যেকটা ভাঁজ এখন স্পষ্ট । আমাকে হাঁ করে তাকিয়ে থাকতে দেখে কাকিমা মুচকি হেসে আবার ঘরে চলে গেল । এর মধ্যে স্যার ফিরে এলেন ।
আমাদেরকে দেখে বেশ বিরক্ত হয়ে বললেন ।
স্যার , কহ্হঃ তোরা এখনো বসে আছিস আজকে আর পড়াব না বাড়ি যা । দেখছিস না কেমন ঝড় উঠেছে ।
সত্যি স্যারের কথা শেষ হতে না হতেই ঝড়টা যেন সাবধান বাণী হিসাবে আরো কয়েকবার ঝড়ো হাওয়া দিয়ে গুম মেরে গেল । মনে হয় আবার ঝড় উঠবে । তিনজনে সেখান থেকে তাড়াতাড়ি বেরিয়ে বাড়ির দিকে দৌড় দিলাম । দিব্যার বাড়ি কোচিং থেকে কাছেই তাই আমাদের কে টাটা দোয়া বাড়ি ঢুকে গেল । এতক্ষনে মেঘ কালো করে অন্ধকার নেমে এসেছে । মাঝে মধ্যেই মেঘ গর্জন করছে মনে হয় প্রবল ঝড়ের সাথে বৃষ্টিও হবে ।
সঙ্গীতার হাত ধরে দৌড়তে লাগলাম ,সঙ্গীতা আমার থেকে বেশ খাটো তাই আমার সাথে তাল মিলিয়ে দৌড়তে একটু অসুবিধা হলেও দৌড়ছে । দৌড়ের ঝাকুনিতে ওর মাই গুলো দুলে উঠছে । কিন্তু বাড়ি পৌঁছনোর আগেই বেশ জোরে বৃষ্টি শুরু হলো আর তার প্রবল ঝড়ো হাওয়া ও বজ্রপাত । দুজনেই একে বারে ভিজে গেলাম কিন্তু কোথাও দাঁড়াবার উপায় নেই কাজেই আর কয়েক মিনিট দৌড়েই দূরে আমাদের বাড়ি দেখতে পেলাম যতক্ষণ বৃষ্টি না থামে সঙ্গীতা আমাদের বাড়িতেই থেকে যাবে । কোনো রকমে বাড়ি ঢুকে পড়লাম দুজনে । কাঁধ থেকে ব্যাগ গুলো কোনো রকম নামিয়ে দিয়ে আমি আমার ঘরে চলে গেলাম । ভেজা জামা প্যান্ট গুলো চেঞ্জ করে ভেজা মাথা মুছতে মুছতে বাইরে আস্তে আমার চোখ আটকে গেল । সঙ্গীতা আমারই একটা গেঞ্জি আর প্যান্ট পরেছে । বেশ লাগছে ওকে ।
আমাকে দেখেই হেসে বলল ।
সঙ্গীতা, কি রে কি দেখছিস ?
আমি, না না কিছু না ।
সঙ্গীতা , আমার জামাটা পুরো ভিজে গেছে তাই কাকিমা বলল তোর জামা টা পরে নিতে ।
আমি, টা ভালো করেছিস ।
ভেজা গামছাটা একপাশে ফেলে রেখে দুজনেই আমার ঘরে গিয়ে বসলাম । কারেন্ট নেই তাই সারা ঘর অন্ধকার কয়েকটা মোমবাতি জ্বালিয়ে দিতেই ঘরটা কিছুটা আলো হলো । ঘরের মধ্যে আমি আর সঙ্গীতা ক্যারা কেউই নেই । মা পাশের ঘরে । ঝড় বৃষ্টির শব্দে কোনো কিছু শোনার উপায় নেই ।
মোমবাতির আলোয় ঘরটা বেশ মায়াবী লাগছে । আবছা আলোয় সঙ্গীতাকে সম্পূর্ণ দেখতে পাচ্ছি না তবে ঘরের মধ্যে দুজনের গরম নিঃশ্বাস প্রশ্বাসের শব্দ শুনতে পাচ্ছি । বাইরের এই দুর্যোগ ব্যাপারটাকে আরো বেশী ঘনীভূত করে তুলছে বাইরে যতটা শীতল ভেতরটা ততটাই উষ্ণ । কিছু দূরে একটা প্রবল বজ্রপাত হতেই বুকটা কেঁপে উঠল দুজনেরই তার পর কয়েক মুহূর্তের নীরবতা ভঙ্গ করে আকাশের বুকে চিরে বিদ্যুতের একটা রেখা আমাদের শরীর স্পর্শ করল তার পরেই একটা কান ফাটানো শব্দে বজ্রপাত হলো খুব কাছেই । সঙ্গীতা ভয়ে আমার দুহাত জড়িয়ে ধরে বুকে মুখ গুজল  সঙ্গীতাকে কছে টেনে নিতেই ও আমার কোলে চড়ে বসল । এই কয় দিয়ে এটা আমাদের কাছে নরমাল হয়ে গেছে ।সঙ্গীতার  দুপা দু দিক দিয়ে আমাকে জড়িয়ে ধরে রেখেছে । ভয়ে জোরে জোরে নিশ্বাস পড়েছে সঙ্গীতার বুকে যেন সাগরের মতো ঢেউ উঠছে আর নামছে । আর বার বার আমার বুকে ধাক্কা লাগছে ,এই ঠান্ডার মধ্যে আমার শরীরটা যৌন বাসনায় উষ্ণ হয়ে উঠছে । সঙ্গীতার ঘাড়ে ঠোঁট স্পর্শ করতে সঙ্গীতার আমাকে আরো গভীর ভাবে জড়িয়ে ধরল । এবার আমাদের শরীরের মাঝে কোনো শুন্যস্থান নেই । জোড়া স্তনে এখনো ঢেউ খেলছে , দুজনের শরীর যেন মিশে গেলে এক সাথে । সঙ্গীতার কানে ফিস ফিস করে বললাম ।
আমি, আজকে তুই আমার আজকের রাতটা শুধু তুই আর আমি ।
বলেই আবার সঙ্গীতার কণ্ঠে ঠোঁট স্পর্শ করলাম । সঙ্গীতা কম্পনরত কণ্ঠে কথা টা বলল ।
সঙ্গীতা, যা ইচ্ছা কর কিন্তু আমাকে ছাড়িস না আমার খুব ভয় লাগছে ।
সঙ্গীতার পরনের গেঞ্জিটার ভেতর হাত ঢুকিয়ে দিলাম । মেদহীন শরীরটা আমার স্পর্শ-এ উষ্ণ হয়ে উঠেছে । আস্তে আস্তে হাত দুটো ওপরের উঠতে বুঝলাম ও ব্রা খুলে রেখেছে । গেঞ্জিটা বুক অবধি তুলে দিতেই আমার বুকে সঙ্গীতার স্তনের স্পর্শ পেলাম । ওর শরীরে আমার হাতের অবাধ বিচরণ-এ স্তন বৃন্ত গুলো কঠিন হয়ে উঠেছে । এবার ওই একই অবস্থায় রেখে সঙ্গীতাকে আমার নীচে নিয়ে আসলাম । সঙ্গীতা আমাকে ছেড়ে বিছানায় শুয়ে পড়ল ।সঙ্গীতার চোখে একটা কামুকি দৃষ্টি আর ঠোঁটের কোণে কামার্ত হাসিটা যেন আমাকে আরো  উত্তেজিত করে তুলছে । সঙ্গীতা  পেটে হাত রাখতেই ওর শরীরের উত্তেজনার উত্তাপটা অনুভব করলাম । সঙ্গীতা আমার জামাটা টেনে ওর মুখের সামনে নিয়ে এসে ঠোঁট ছুঁইয়ে আবার নেমে গেল । এবার আমি সঙ্গীতার ওর শুয়ে পড়লাম দুজনের ঠোঁট মিলিত হলো । গোলাপের পাপড়ির মতো ঠোঁট গুলো নরম তুলতুলে দুজনের জিভ  চুষে দিচ্ছি । গভীর চুম্বনে দুজন দুজনের জামা খুলে দিলাম এই অবস্থাতেই ও দুপা দিয়ে আমাকে চেপে ধরে আমার সাথে ঝুলে পড়ল । সঙ্গীতা কে উল্টে আমার ওপর নিয়ে আসতে ওর ব্যাঙের মতো দুপাশে পা ঝুলিয়ে আমার ওপর বসে পড়ল । আমার অর্ধ উলঙ্গ শরীরে যেন আগুন ধরিয়ে দিয়েছে সঙ্গীতা । প্যান্টের ভেতর একটা উত্তেজনা অনুভব করছি। আমার শিশ্ন না যেন বাইরে আসার পথে খুঁজছে । কিন্তু সঙ্গীতা আমার বাঁড়াটাকে ওর গুদের নীচে চেপে রেখেছে । আমাকে আরো উত্তেজিত করতে আমার বাঁড়ার ওপর ওর গুদ ঘষতে লাগল । আমার বাঁড়াটা যেন প্যান্ট ফেটে বেরিয়ে আসতে চাইছে । বেশ কিছুক্ষণ গুদ ঘষে আমার প্যান্টটা খুলে দিতেই আমি যেন চাপ মুক্ত হলাম । অন্য সময়ের থেকে আজকে যেন বাঁড়াটা একটু বেশি শক্ত লাগছে । সঙ্গীতা পুরো বাঁড়াটা একবার চেটে বাঁড়াটা চুষতে লাগল ।
- আহহহহ হ্হঃহঃ উমমমম চোষ আহহহহ উমমমম আহঃ ভালো করে চোষ উমমম ।
সঙ্গীতা বাঁড়াটার ডগায় কয়েক বার চুমু খেতে আমার শরীরটা শিহরিত হলো । মনে হলো সারা শরীরে যেন কেউ ঠান্ডা জল ঢেলে দিয়েছে । কিন্তু আমার বাঁড়ার ওপর আর এই অত্যাচার সহ্য করতে পারছি না মনে হচ্ছে এক্ষুণি আমার ঝরে যাবে । সঙ্গীতার মাথাটা ধরে নীচে থেকে তল ঠাপ দিতে পুরোটা ওর গলায় গিয়ে আঘাত করলে, সঙ্গীতা ককিয়ে ওঠে , দুপায়ে ওকে জাপটে ধরে ওর কয়েক বার এভাবেই ওর মুখে ঠাপ দিতে ওর চোখ মুখ নাক লাল হয়ে গেল । কোনো রকমে মুখ থেকে বাঁড়াটা বের করে আমার ওপর শুয়ে পড়ল । দুজনের শরীরে একটাও কাপড় নেই । এমন সময় সঙ্গীতার ফোনটা বেজে উঠল সঙ্গীতা ওই অবস্থাতেই বিছানা ছেড়ে উঠে দৌড়ে গিয়ে আমার পড়ার টেবিল রাখা ওর ফোন টা তুলে কল টা রিসিভ করল ।
এত আওয়াজের মধ্যে কোনো কথাই শুনতে পেলাম না আমি । সঙ্গীতা ফোনটা রেখে ফিরে এলো ।
আমি, কি রে কে ফোন করেছিল ?
সঙ্গীতা, মা , বলছে যে আজকে হয়তো বৃষ্টি থামবে না তাই তোদের বাড়িতেই থেকে যেতে বলছে ।
আমি, কাকিমা তো ঠিকই বলেছে ।
বলে সঙ্গীতাকে কোলে বসিয়ে নিলাম । উন্মুক্ত পিঠে চুমু খেতে লাগলাম । দুহাতে কচি মাই গুলো চটকে দিতেই ও গুঙিয়ে উঠল ।
সঙ্গীতা, আহঃ কি করছিস লাগছে তো । উমমমম উমমম ছাড় তোর মকে চলে আসবে । আর আজকে তো তোদের বাড়িতেই থাকব রাতে না হয় করিস।
ওকে ছাড়তে ইচ্ছা করছিল না তবে রাতেই কথাটা ভেবে মনে হলো এখন এনার্জি ক্ষয় না করে রাতেই অপেক্ষা করাটাই ভালো । অতএব দুজনেই জামা পরে আবার ঠিকঠাক হয়ে নিলাম । সঙ্গীতা আজকে আমাদের বাড়িতে থাকবে এটা মাকে জানিয়ে দিলাম । মা বলল তাহলে ওর জন্য গেস্ট রুমটা যেন লহুকে দিয়ে ঠিকঠাক করে দি ।
যথারীতি রাতে খাওয়া শেষ করে সবাই ঘরে ঢুকে পড়লাম রাত বেশি না সবে মাত্র ১০ টা বাজে কিন্তু বাইরের অন্ধকারে বোঝাই যায় না । ঘরে ঢুকে বিছানায় কিছুক্ষণ এপাশ ওপাশ করছি দরজায় একটা আলতো টোকা পড়তেই উঠে বসলাম । আরো কয়েকবার টোকা পড়তেই তাড়াতাড়ি তবে খুবই সাবধানে দরজাটা খুলে দিলাম সঙ্গীতা একে বারে অর্ধউলঙ্গ হয়ে দাঁড়িয়ে রয়েছে । ওর হাত ধরে ঘরের ভিতরে টেনে নিয়ে দরজা বন্ধ করে দিলাম । লাল প্যান্টিটা ভিজে গিয়ে ভেতর থেকে রস রস গড়িয়ে পড়ছে । মনে হয় ও একটু আগেই গুদে আঙ্গুল ঢুকিয়ে সুখ করছিল । সঙ্গীতা আমি সামনে বসে পড়ল তারপর আমার প্যান্টটা নামিয়ে দিতেই আমার খাম্বার মতো বাঁড়াটা ওর মুখের সামনে নাচতে লাগল । আমার বাঁড়াটাও বেশ ভিজে গেছে । সঙ্গীতা দুহাতে বাঁড়াটা ধরে পর্যবেক্ষণ করতে লাগল । আর মাঝে মাঝে মুন্ডিটা চেটে দিতে লাগল । ও যেন আমাকে আস্তে আস্তে উত্তেজিত করতে চাইছে যাতে ওকে সারা রাত চুদতে পারি । সঙ্গীতাকে কোলে তুলে বিছানায় ফেলে দিলাম । ও যেন একটা বেশ্যার মতো ব্যবহার করছে । তাড়াতাড়ি ব্রা আর প্যান্টিটা খুলে  দিলো । আমিও আমার জামা খুলে পুরো উলঙ্গ হয়ে গেলাম । বাঁড়া নাচিয়ে সঙ্গীতার গুদের দোর গোড়ায় গিয়ে বসলাম । বাঁড়াটা গুদে সেট করে চাপ দিতে সঙ্গীতা ককিয়ে উঠল । দুবার চুদলেও ওর গুদের পর্দা এখনো ফটেনি । তবে আজকে ও গুদের পর্দা ফাটিয়েই ছাড়ব । সঙ্গীতার হা মুখে ওর ভেজা প্যান্টিটা ঢুকিয়ে দিলাম । দুহাতে ওর  দুহাত চেপে ধরে আবার একটা ঠাপ দিলাম ও আবার ককিয়ে উঠল।  বেশ কয়েকটা ঠাপ দেয়ার পর  গুদটা বেশ হালকা হয়ে গেল বাঁড়াটা গুদ থেকে বের করে দেখলাম রক্তে আর কম রসে ভেজা । আমি আজকে সত্যি ওর গুদ ফাটিয়ে দিয়েছি । সঙ্গীতা যৌন কষ্টে কেঁদে ফেলেছে । ওকে জড়িয়ে আরো কিছুক্ষণ চুদে দুজনেই ঘুমিয়ে পড়লাম ।
শেষ.    .....
[+] 2 users Like দুঃশাসন's post
Like Reply
#9
অসাধারণ একটি গল্প ছিলো এই রকম আরো গল্প চাই।
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

Like Reply
#10
ভালো লাগলো গল্পটা  clps

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#11
ভালো লাগলো

[Image: 321947149-1690766334651439-5872234143085999634-n.jpg]

মাস্টারের বউ


Register for like & comment//অনুগ্রহ করে স্টার রেটিং দিয়ে দেবেন

গঠনমূলক মন্তব্য আমার অনুপ্রেরণা।

[+] 1 user Likes মাগিখোর's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)