Thread Rating:
  • 2 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy ইফতির মাল্টিভার্স অফ ম্যাডনেস
#1
ইফতির মাল্টিভার্স অফ ম্যাডনেস

 
১।

লিফটে ইফতি একা। লিফট চলছে না। স্থির হয়ে আছে। একটা লালবাতি জ্বলছে আর নিভছে। মাথার উপর শার্শা শব্দে ফ্যান ঘুরছে। অদ্ভুত ফ্যান। গায়ে কোন বাতাস লাগছে না। আচ্ছা, লিফটা চলছে না, ব্যাপারটা কী?  পাগল মন গানটার প্রথম লাইনটা ইফতি মনে মনে কয়েকবার গাইল। ইচ্ছে করলে শব্দ করেও গাইতে পারে। লিফটে সে একা। লিফটের ভেতরে গান গাইলে কি বাইরে থেকে শোনা যায়? হোঁস করে একটা শব্দ হয়ে লিফটের ভেতরটা পুরো অন্ধকার হয়ে গেল। ইলেকট্রিসিটি কি চলে গেল? ইফতির বুকে ধক করে একটা ধাক্কা লাগল। কলকাতা শহরে কারেন্টের কোন ঠিকঠিকানা নেই। একবার চলে গেলে কখন আসবে কে জানে। লিফটের ভেতর কতক্ষণ থাকতে হবে? ইফতি খুব সাবধানে লিফটের দরজায় কয়েকবার ধাক্কা দিল। জোরে ধাক্কা দিতে সাহসে কুলুচ্ছে না। কল-কবজার কারবার কী থেকে কী হয় কে জানে? গরম লাগছে। আবার দমবন্ধও লাগছে। ইফতি বেশ উঁচু গলায় ডাকল, লিফটম্যান ব্রাদার, হ্যালো! হ্যালো!

কতক্ষণ পার হয়েছে তাও বোঝা যাচ্ছে না। ইফতির মনে হল ঘন্টাখানেকের কম না। বেশিও হতে পারে। সারাদিনে যদি কারেন্ট না আসে তাহলে কী হবে? লিফটের ভেতর থাকতে হবে? ইফতি লিফটের দরজায় আরেকবার ধাক্কা দিল আর তাতেই লিফট চলতে শুরু করল। কারেন্ট ছাড়াই কি চলছে? লিফটের ভেতরটা ঘোর অন্ধকার। কারেন্ট এলে তো বাতি-ফাতি জ্বলত। কিছুই জ্বলেনি। ইফতি মনে মনে বলল, চলুক, কারেন্ট ছাড়াই চলুক। চলা দিয়ে হচ্ছে কথা। শোঁ শোঁ শব্দ হচ্ছে। ইফতির শরীর কাঁপছে। লিফট কি এত দ্রুত ওঠে? এ তো মনে হচ্ছে বাড়িঘর যুঁড়ে আসমানে উঠে যাবে। এত দ্রুত লিফট উঠছে যে ইফতির পেটের ভেতর পাক দিয়ে উঠছে। যে ভাবে উঠছে তাতে ১০০ তলা ছাড়িয়ে যাবার কথা। এটা মাত্র বার তলা বিল্ডিং। চরম বিপদে কিছুই মাথায় আসে না। শো শো শব্দ বাড়ছেই। শব্দটা এখন কানের পর্দার ভেতরে হচ্ছে। ইফতির মুখ শুকিয়ে গেছে। সে লিফটের মেঝেতে বসে পড়ল। হঠাৎ প্রচণ্ড ঝাঁকুনি খেয়ে লিফট থেমে গেল। লিফটের দরজা খুলতে শুরু করল। দরজা পুরোপুরি খোলার জন্যে ইফতি অপেক্ষা করল না। সে বসা অবস্থা থেকেই ব্যাঙের মত লাফ দিয়ে বের হয়ে পড়ল। বের হয়েই হতভম্ব হয়ে গেল। সে কোথায় এসেছে? ব্যাপারটা কী? লিফট থেকে বের হওয়াটা বিরাট বোকামি হয়েছে। যে ভাবে লাফ দিয়ে সে লিফট থেকে বের হয়েছে তার উচিত ঠিক একইভাবে লাফ দিয়ে আবার লিফটে ঢুকে যাওয়া। সে পেছনে তাকালো। পেছনে লিফট নেই। লিফট কেন কোন কিছুই নেই, চারদিকে ভয়াবহ শূন্যতা। সে নিজেও বসে আছে শূন্যের উপর। মাথার উপর আকাশ থাকার কথা। আকাশ-ফাকাশ কিছু নেই। তার চারপাশে কুয়াশার মতো হালকা ধোয়া। সেই ধোঁয়ার রঙ ঈষৎ গোলাপি। ইফতি মনে মনে বলল, এ কী বিপদে পড়লাম!  ইফতি চোখ বন্ধ করে ফেলেছে। হায়, এ কেমন বিপদ!
[+] 2 users Like Orbachin's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ইফতি চোখ খুলল। অবস্থার কিছু পরিবর্তন হয়েছে। আগে চারপাশে ছিল গোলাপি রঙের ধোয়া, এখন বেগুনি ধোঁয়া। আগে কোন শব্দ ছিল না। এখন একটু পর পর সাপের শিসের মতো তীব্র শব্দ হচ্ছে। শব্দটা শরীরের ভেতরে ঢুকে কলজে কাঁপিয়ে দিচ্ছে। এরচে তো আগেই ভাল ছিল। ইফতি ভেবে পাচ্ছে না সে আবার চোখ বন্ধ করে ফেলবে কি না। চোখ বন্ধ রাখা আর খোলা তো একই ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। আচ্ছা, এমন কি হতে পারে যে সে মারা গেছে? হার্টফেল করে লিফটের ভেতরই তার মৃত্যু হয়েছে? সে যে জগতে আছে সেটা আর কিছুই না, মৃত্যুর পরের জগ। এ রকম তো হয়। কিছু বোঝার আগেই কত মানুষ মারা যায়। সেও মারা গেছে, মৃত্যুর পর তাকে আবার জিন্দা করা হয়েছে।

-         তুমি কে?

ইফতি চমকে চারদিকে তাকালো, কাউকে সে দেখতে পেল না। প্রশ্নটা সে পরিষ্কার শুনলো। তাকেই যে প্রশ্ন করা হচ্ছে তাও বোঝা যাচ্ছে। কেমন গম্ভীর ভারি গলা। শুনলেই ভয় লাগে।

-         এই, তুমি কে?

ইফতি কাঁদো কাঁদো গলায় বলল,

-         স্যার, আমার নাম ইফতি।
-         তুমি এখানে কীভাবে এসেছ?
-         স্যার, আমি কিছুই জানি না। লিফটের ভিতরে ছিলাম। লাফ দিয়ে বের হয়েছি। বাইর হওয়া উচিত হয় নাই। আপনে স্যার এখন একটা ব্যবস্থা করেন। গরিবের একটা রিকোয়েস্ট।
-         আমরা তো কিছুই বুঝতে পারছি না। তুমি এখানে এলে কী করে?
-         স্যার আমার ভুল হয়েছে। ক্ষমা করে দেন। কোথায় আসছি নিজেও জানি না। কীভাবে আসছি তাও জানি না। লিফটের দরজা ভালমত খোলার আগেই লাফ দিয়েছিলাম। এটা স্যার অন্যায় হয়েছে। আর কোনদিন করব না। সত্যি কথা বলতে কীআর কোনদিন লিফটেও চড়ব না। এখন স্যার ফেরত পাঠাবার একটা ব্যবস্থা করেন।
-         তোমার কোন কিছুই তো আমরা বুঝতে পারছি না। প্রথম কথা হল-মাত্রা কী করে ভাঙলে? মাত্রা ভেঙে এখানে এলে কীভাবে?
-         স্যার বিশ্বাস করেন, আমি কোন কিছুই ভাঙি নাই। যদি কিছু ভেঙে থাকে। আপনা আপনি ভাঙছে। তার জন্যে স্যার আমি ক্ষমা চাই। যদি বলেন, পায়ে ধরব। কোন অসুবিধা নাই।
-         তুমি তো বিরাট সমস্যার সৃষ্টি করেছ। তুমি কি বুঝতে পারছ ব্যাপারটা কী ঘটেছে?
-         জ্বি না।
-         তুমি ত্রিমাত্রিক জগৎ থেকে চতুর্মাত্রিক জগতে প্রবেশ করেছ। এই কাণ্ডটা কীভাবে করেছ আমরা জানি না। আমরা জানার চেষ্টা করছি।
-         স্যার, ফেরত পাঠাবার ব্যবস্থা করেন। সারাজীবন আপনার গোলাম হয়ে থাকব।
-         তোমার কথাবার্তাও তো আমরা কিছু বুঝতে পারছি না। গোলাম হয়ে থাকব মানে কী?

ইফতি ব্যাকুল গলায় বলল,

-         স্যার, গোলাম হয়ে থাকব মানে হল স্যার আপনার সার্ভেন্ট হয়ে থাকব। আমি মুখ দেখতে পারছি না। মুখ দেখতে পারলে ভয়টা একটু কমতো।
-         আমরা ইচ্ছা করেই তোমাকে মুখ দেখাচ্ছি না। মুখ দেখালে ভয় আরো বেড়ে যেতে পারে।
-         স্যার, যে ভয় লিফটের ভিতর পেয়েছি, এরপর আর কোন কিছুতেই কোন। ভয় পাব না। রয়েল বেঙ্গলের খাঁচার ভেতর ঢুকে রয়েল বেঙ্গলকে চুমু খেয়ে আসব। তার লেজ দিয়ে কান চুলকাব, তাতেও স্যার ভয় লাগবে না।
-         তোমার নাম যেন কী বললে..ইফতি?
-         জ্বি স্যার, ইফতি।
-         একটা জিনিস একটু বোঝার চেষ্টা করোতুমি হচ্ছ ত্ৰি-মাত্রিক জগতের মানুষ। তোমাদের জগতের প্রাণীদের দৈর্ঘ্য, প্রস্থ, উচ্চতা এই তিনটি মাত্রা আছে। এই দেখে তোমরা অভ্যস্ত। আমরা চার মাত্রার প্রাণী। চার মাত্রার প্রাণী সম্পর্কে তোমার কোন ধারণা নেই।
-         স্যার, আপনি আমার মতো বাংলা ভাষায় কথা বলতেছেন, এইটা শুনেই মনে আনন্দ পাচ্ছি। আপনার চেহারা যদি খারাপও হয়, কোন অসুবিধা নাই, চেহারার উপর তো স্যার আমাদের হাত নাই। এটা হল বিধির বিধান।
-         আমি বাংলায় কিছু বলছি না, আমি সরাসরি তোমার ব্রেইনে সিগন্যাল পাটিয়ে কথা বলছি। আচ্ছা ঠিক আছে, তুমি আমাকে দেখ।

ইফতির শরীরে হালকা একটা কাঁপুনি লাগল। হঠাৎ এক ঝলক ঠাণ্ডা হাওয়া লাগলে যে রকম লাগে, সে রকম। তারপরই মনে হতে লাগলো তার চারপাশে যত বেগুনি রঙ আছে সব তার চোখের ভেতর ঢুকে যাচ্ছে। আবার চোখের ভেতর থেকে কিছু কিছু রঙ বের হয়ে আসছে। এ কী নতুন মুসিবত হল। আচমকা রঙের আসা-যাওয়া বন্ধ হল। কুদ্স তার চোখের সামনে কী একটা যেন দেখল। মানুষের মতোই মুখ তবে স্বচ্ছ কাচের তৈরি। একটা মুখের ভেতর আরেকটা, সেই মুখের ভেতর আরেকটাএই রকম চলেই গিয়েছে। মুখটার চোখ দুটাও কাচের। সেই চোখের যে কোন একটার দিকে তাকালে তার ভেতরে আর একটা চোখ দেখা যায়, সেই চোখের ভেতর আবার আরেকটাঘটনা এই শেষ হলে হত, ঘটনা এইখানে শেষ না। ইফতির কখনো মনে হচ্ছে ভয়ংকর সে এই মানুষটার ভিতরে আছে, আবার পরমুহূর্তেই মনে হচ্ছে ভয়ংকর এই মানুষটা তার ভেতরে বসে আছে। এই কুৎসিত জিনিসটাকে মানুষ বলার কোন কারণ নেই, মানুষ ছাড়া ইফতি তাকে আর কী বলবে ভেবে পাচ্ছে না।

-         তুমি কি ভয় পাচ্ছ?
-         জ্বি না, স্যার। যদি কিছু মনে না করেনএকটু পেসাব করব, পেসাবের বেগ হয়েছে।
-         কী করবে?
-         প্রস্রাব করব। আপনাদের বাথরুমটা কোন্ দিকে।
-         তোমার কথা বুঝতে পারছি নাকী করতে চাও?
-         স্যার, একটু টয়লেটে যাওয়া দরকার।
-         ও আচ্ছা আচ্ছা, বর্জ্য পদার্থ নিষ্কাশন। তুমি তো আমাদের মহা সমস্যায় ফেললে। আমাদের এখানে এরকম কোন ব্যবস্থা নেই।
-         বলেন কী স্যার!
-         আমরা দেহধারী প্ৰাণী নই। দেহধারী প্রাণীদের মতো আমাদের খাদ্যের যেমন প্রয়োজন নেই তেমনি টয়লেটেরও প্রয়োজন নেই। এখন তুমি টয়লেটে যেতে চাচ্ছ, আমাদের ধারণা কিছুক্ষণ পর তুমি বলবে খিদে পেয়েছে।
-         সত্যি কথা বলতে কী স্যার, খিদে পেয়েছে। সকাল বেলা নাশতা করি নাই। মারাত্মক খিদে লেগেছে। চক্ষুলজ্জার জন্যে বলতে পারি নাই। সকাল থেকে এই পর্যন্ত কয়েক চুমুক চা শুধু খেয়েছি, পত্রিকাও পড়া হয় নাই আপনাদের এখানে পত্রিকা আছে স্যার?
-         না, পত্রিকা নেই।
-         জায়গা তো তাহলে খুব সুবিধার না।
-         আমাদের জায়গা আমাদের মতো, তোমাদের জায়গা তোমাদের মতো।
-         আপনাদের তাহলে ইয়ে হয় না?
-         ইয়ে মানে কী?
-         পেসাব-পায়খানার কথা বলতেছিবৰ্জ্য পদার্থ।
-         না, আমাদের এই সমস্যা নেই। তোমাকে তো একবার বলা হয়েছে। আমরা তোমাদের মতো দেহধারী না। শুধু দেহধারীদেরই খাদ্য লাগে। খাদ্যের প্রশ্ন যখন আসে তখনই চলে আসে বর্জ্য পদার্থের ব্যাপার।
-         তবু স্যার, আমার মনে হয় বাইরের গেস্টদের জন্য দুই-তিনটা টয়লেট বানিয়ে রাখা ভাল।
-         দেহধারী কোন অতিথির আমাদের এখানে আসার উপায় নেই।
-         আপনি তো স্যার একটা মিসটেক কথা বললেন। আমি চলে এসেছি না?
-         হ্যাঁ, তুমি চলে এসেছ। অস্বীকার করার কোন উপায় নেই। কীভাবে এসেছ সেই রহস্য এখনো ভেদ করা সম্ভব হয় নি।
-         স্যার বিশ্বাস করেন, নিজের ইচ্ছায় আসি নাই। যে দেশে খাওয়া-দাওয়ার ব্যবস্থা নাই, পেসাব-পায়খানার উপায় নাই, সেই দেশে খামাখা কি জন্যে আসব বলেন? তাও যদি দেখার কিছু থাকত, একটা কথা ছিল। দেখারও কিছু নাই। স্যার, আপনাদের সমুদ্র আছে?
-         হ্যাঁ আছে। তবে সে সমুদ্র তোমাদের সমুদ্রের মতো না। আমরা সময়ের সমুদ্রে বাস করি। তোমাদের কাছে সময় হচ্ছে নদীর মতো বয়ে যাওয়া। আমাদের সময় নদীর মতো প্রবহমান নয়, সমুদ্রের মতো স্থির।
-         মনে কিছু নেবেন না স্যার, আপনার কথা বুঝতে পারি নাই।
-         সময় সম্পর্কিত এই ধারণা ত্রিমাত্রিক জগতের প্রাণীদের পক্ষে অনুধাবন করা খুবই কঠিন। অংক এবং পদার্থবিদ্যায় তোমার ভাল জ্ঞান থাকলে চেষ্টা করে দেখতাম।
-         এটা বলে স্যার আমাকে লজ্জা দিবেন না। আমি খুবই মূখ। অবশ্য স্যার মূখ হবার সুবিধাও আছে। মূখদের সবাই স্নেহ করে। বুদ্ধিমানদের কেউ স্নেহ করে না। ভয় পায়। মতিয়ুর রহমান স্যার যে আমাকে অত্যন্ত স্নেহ করে তার কারণ একটাই আমি মূৰ্খ। বিরাট মূৰ্খ।
-         ও আচ্ছা।
-         ইফতি।
-         জ্বি স্যার।
-         তোমাকে আমাদের পছন্দ হয়েছে।
-         এই যে স্যার বললামমূখদের সবাই পছন্দ করে। আপনারা বেশি জ্ঞানী, কেউ আপনাদের পছন্দ করবে না। সত্যি কথা বলতে কী স্যার, আপনাদের ভয়ে আমি অস্থির। আপনাদের দিকে তাকাতেও ভয় লাগতেছে।
-         ভয়ের কিছু নেই আমরা তোমাকে ফেরত পাঠাবার ব্যবস্থা করেছি।
-         আপনাদের পা থাকলে স্যার ভাল হত। আপনাদের পা ছুঁয়ে সালাম করতাম।
-         তোমার প্রতি আমাদের মমতা হয়েছে যে কারণে আমরা এমন ব্যবস্থা করে দিচ্ছি যাতে তোমার নিজের জায়গায় যখন ফিরবে তখন তোমার জীবন আনন্দময় হবে।
-         বললে হয়তো স্যার আপনারা বিশ্বাস করবেন না, আমি খুব আনন্দে আছি।
-         আনন্দে থাকলেও তোমার জীবন মোটামুটিভাবে অর্থহীন এটা বলা যায়। জীবন কাটাচ্ছ অন্যের জন্যে চা বানিয়ে।
-         কী করব স্যার বলেন, পড়াশোনা হয় নাই, ম্যাট্রিক পরীক্ষাটা দিতে পারলাম না।
-         আচ্ছা তুমি বললো তুমি কী চাও। এমন কিছু  চাও যাতে তোমার সকল সমস্যার সমাধান হয়য়।
-         আপনাদের দুনিয়ার স্যার বাথরুমই নাই। তাইলে টাকা থাকবে কই! নইলে বলতাম অনেক টাকা দিতে।
-         টাকা তো তুচ্ছ জিনিষ। তোমাকে আমরা এমন একটা ক্ষমতা দিবো যে তুমি সারা জীবন আনন্দে কাটাবে।
-         কি ক্ষমতা?
-         তুমি এখন ঠেকে্যা কঅল্পনা করবে তাই সত্যি হয়ে যাবে।
-         বুঝি নাই স্যার।
-         ধরো তুমি কল্পনা করলে তুমি এখন সমুদ্রে, সত্যি সত্যি তুমি নিজেকে তুমি তখন সমুদ্রে পাবে। এইরকম আরকি।
-         বলেন কি স্যার! সেটা কী করে সম্ভব?
-         সম্ভব।
-         এখন কি স্যার আমি চলে যাচ্ছি?
-         কিছুক্ষণের মধ্যে যাচ্ছ।
-         ম্যাডামকে আমার সালাম দিয়ে দেবেন। উনার সঙ্গে দেখা হয় নাই।
-         ম্যাডামকে তোমার সালাম পৌঁছে দেয়া সম্ভব হচ্ছে না। তোমাকে আগে একবার বলেছি আমরা দেহধারী নই। আমাদের মধ্যে নারী-পুরুষের কোন ব্যাপার নেই।

ইফতি হঠাৎ তার বুকে একটা ধাক্কার মতো অনুভব করল। গভীর ঘুমে সঙ্গে সঙ্গে তলিয়ে পড়ল। ঘুমের মধ্যেই তার মনে হচ্ছে সে যেন অতল কোন সমুদ্রে তলিয়ে যাচ্ছে। সেই সমুদ্রের পানি সিসার মতো ভারি, বরফের মত ঠাণ্ডা। পানির রঙ গাঢ় গালাপি। সে তলিয়েই যাচ্ছে। তলিয়েই যাচ্ছে। এই সমুদ্রের কি কোন তলা নেই? না-কি এখন সে মারা যাচ্ছে? কে যেনো কানে কানে তাকে বলে দিচ্ছে, ইফতি যা ইচ্ছা কল্পনা করো। কল্পনা করলেই ঐ ইউনিভার্সে চলে যাবে। ইফতি সকল বুদ্ধি, জ্ঞান এক করে কল্পনা করার চেষ্টা করছে। এইতো এইতো পারছে, সে বৃষ্টির কল্পনা করেছিলো, সত্যি সত্যি বৃষ্টির ফোঁটা গায়ে লাগছে।
 
প্রচন্ড বৃষ্টি হচ্ছে; ইফতি বৃষ্টিতে ভিজতে ভিজতেই হেঁটে চলছে। অদ্ভুত একটা আনন্দের অনুভতি হচ্ছে তাঁর। একদম নতুন একটা শহরে নিজের প্রথম দিনেই এমন কাক ভেজা অভিজ্ঞতা সত্যিই দুর্ল্ভ। এই শহরের কিছুই তার চেনা জানা নেই। তার বড় হওয়া বেড়ে ওঠা সব কিছু কলকাতাতে; নিজেরই দেশের অন্য একশহরে এত অপরিচিত লাগছে সব কিছু ভাবতে কিছুটা অবাকই হচ্ছে ইফতি। ইফতি কোয়েম্বাতুরে এসেছে আজ একদম ভোরবেলা, দুপুরে একটা চাকরির ইন্টারভিউ ছিলো। সেটা শেষ করেই আবার কলকাতার রিটার্ন বাসে উঠতে যাচ্ছিলো কিন্তু তাঁর মনের এডভেঞ্চার প্রিয় দিকটা যেন আচমকা একটা সুযোগ পেয়ে গেলো। ইচ্ছে করলো কিছুক্ষণ শহরটা ঘুরে দেখতে। চাকরি হবে কিনা কে জানে! হয়তো এ জন্মে আর কোয়েম্বাতুর শহরে তাঁর আসাই হবে না। তাই শহরটা ঘুরতে বেরিয়ে পড়লো। ইচ্ছা ছিল সারাবিকেল সন্ধ্যা ঘুরে, রাতের খাবার খেয়ে তারপর বাসে উঠবে। কিন্তু বিকেল হতেই আকাশে মেঘ জমলো, আর সন্ধ্যা হতেই মোষোল ধারায় বৃষ্টি। আপাতত ইফতির একটাই প্ল্যান; কোন একটা রেলস্টেশন কিংবা বাস স্টেশন অব্দি পৌছাতে পারলেই হলো। সেখানে বসে কলকাতার বাসের অপেক্ষা করা যাবে। এখানে শহরের মধ্যে চলা গাড়িগুলোর সিস্টেম সে খুব একটা ভালো বুঝতেছেনা, ট্যাক্সি বা রিক্সা টাইপের কিছু দেখা যাচ্ছে না। বেশ কিছু বাস দেখেছে কিন্তু সেগুলো উদ্দেশ্যে হাত নাড়ালেও তাদের থামার কোন লক্ষণ দেখে নি সে।  তাই এক প্রকার বাধ্য হয়েই হাঁটতে শুরু করেছে। হিন্দি ভাষাটা তাঁর অল্প অল্প আসে বলে, সেটা দিয়েই একেতাকে জিজ্ঞেস করে বাস স্ট্যান্ডের দিকে হেঁটে হেঁটে এগিয়ে যাচ্ছে সে। তবে একেতোঁ তাঁর হিন্দি দুর্বল, তাঁর উপর এরা হিন্দি খুব একটা বুঝেও না। ভালোই প্যাচ লেগে যাচ্ছে। আচমকা বৃষ্টির সাথে শুরু হলো দমকা বাতাস।

-         এই যে দাদা, গাড়িতে উঠে আসুন।

দমকা বাতাস থেকে বাঁচতে একটা আশ্রয়ের খুঁজে এদিক সেদিক তাকাচ্ছিলো ঈফতি, ঠিক এইসময় একটা নীল রঙয়ের SUV-কার তাঁর পাশ ঘেঁসে দাঁড়ালো। গাড়ির ড্রাইভার সাইডের কাঁচ নামিয়ে একজন গলা বের করে ইফতির উদ্দেশ্যে বলা নিজের আগের কথাটাকে আরেকটু বাড়িয়ে জোর গলায় বলল,

-         ও দাদা, শুনতে পাচ্ছে না! বলছি উঠে আসুন গাড়িতে
-         না না,সমস্যা নেই। আমার ভিজতে ভালো লাগছে। আপনি আগান।

আসলে ইফতির হচ্ছে অস্বস্তি এবং ভয়, একদম অপরিচিত একটা শহরে অপরিচিত একটা লোকের দেয়া লিফট নেয়ার সাহস তাঁর হচ্ছে না। ইফতি বললেও গাড়িটা চলে গেলো না, তাঁর কাছ ঘেষেই চলতে লাগলো। কিছুক্ষণ পর আবার ড্রাইভার মাথা বের করে বললো,

-         আরে দাদা, ভয় পাওয়ার কিছু নেই। বৃষ্টিতে ভিজে শেষমেশ অসুখ বাঁধাবেন। আমি বাঘ ভাল্লুক না। ভয় পাচ্ছেন কেন!

এরপরেও ইফতির মন সায় দিচ্ছে না। আবার এতোটা আন্তরিকতা দেখান একটা মানুষকে না বলতে তাঁর অস্বস্তিও লাগছে। কি করবে শেটা নিয়ে যখন সে দ্বিধান্বিত, ঠিক তখনই ড্রাইভারের পেছনের সিটের গ্লাস নামিয়ে এক নারী মুখ বেরিয়ে এলো, পৃথিবীর সবচে মধুরতম কণ্ঠে বললো,

-         আপনি আসুন। ভয় পাওয়ার কিছু নেই।

কিছুক্ষণের জন্য ইফতির মনে হলো এটা কোন স্বপ্ন! নারী কণ্ঠের মধুরতম স্বরের থেকেও বিস্ময়কর বিষয় হলো তাঁর মুখ। এ মুখ ইফতির চেনা! সাউথ ইন্ডিয়ান সিনেমার জনপ্রিয় নায়িকা সাই পল্লবি। এও কি হয়। সাই পল্লবি তাকে লিফট অফার করছে! নির্ঘাত কম ঘুম হয়েছে বলে হ্যালুসিনেশন হচ্ছে, অথবা বৃষ্টির জলের সাথে কোনোপ্রকার নেশাদ্রব্য তাঁর পেটে ঢুকেছে। নয়তো এসব উদ্ভট জিনিষ সে কেনো কল্পনা করবে। এবার নারী কণ্ঠটা একটু জোর গলায় দৃঢ় কণ্ঠে বলল,

-         উঠে আসুন বলছি।

এই কণ্ঠকে এড়ানোর কথা স্বয়ং বিধাতার নেই। ভদ্রইফতির মতো চুপচাপ গাড়িতে উঠে বসলো সে। না; তাঁর কোন প্রকার ভ্রম নয়, সত্যি সত্যি সাই পল্লবি। বিস্ময়ে গাড়ির একটা সাইডে গুটিসুটি মেরে বসে থাকলো ইফতি। মৃদুস্বরে বললো,

-         মাই গড! আপনি সত্যি সত্যি সাই পল্লবি।

সাই পল্লবি যেনো কিছুই শুনতে পায় নি। ড্রাইভার গলা খাকরিয়ে বললো,

-         আপনাকে কোথায় নামিয়ে দিবো বলেন।
-         যেকোন একটা বাস স্টেশনে নাম্যিয়ে দিলেই হবে। আমাকে রাতের বাসে কলকাতায় ফিরতে হবে।
-         তা তো সম্ভব হবে না।
-         মানে!
-        আবহাওইয়া অফিস ৩ নম্বর বিপদ সংকেত জারি করেছে। সবধরনের দুরপাল্লার বাস চলাচল আপাতত বন্ধ।
-         সর্বনাশ! ভালো ঝামেলায় পড়লামতো।
-         কোন হোটেলে উঠেছেন? সেখানে বরং নামিয়ে দেই।
-         আমিতো উঠি নি কোথাও। আজ সকালে এসেছি, রাতের বাসে ফেরার প্লান ছিল তাই আর কোথাও উঠি নি।

ড্রাইভার চুপ করে গেলো। ইফতিও বুঝতে পারছে না এখন সে কি বলবে। সাই পল্লবি আস্তে করে নিজের পার্স থেকে সেলফোন বের করে কাকে যেনো কল দিলো,

-         হ্যালো, রত্না দি?
-        
-         হ্যাঁ আমি ফিরতেছি। তুমি একটু গেস্ট রুমটা গুছিয়ে রাখতো। একজন গেস্ট আসবেন। রাতের খাবারটা আমি বাইরে থেকে নিয়ে আসব।
 
ফোন রেখে ইফতির দিকে তাকিয়ে আগের মতোই দৃঢ় স্বরে বললো,

-         এই বৃষ্টির মধ্যে আপনাকে কোথাও যেতে হবে না। আপাতত আজকের রাতটা আমার বাসায় কাটান। কাল সকাল হলে, ভেবে কিছু একটা করা যাবে।

ইফতি হ্যাঁ, হু কিছুই বল্ল না। আসলে হ্যাঁ না বলার পরিস্থিতিতে সে নেই। তাঁর মনে হচ্ছে সে ভুল করে কোন ফিল্ম সেটে কিংবা উপন্যাসের ভিতরে ঢুকে পড়েছে। নয়তো বাঁ সাই পল্লবি তাকে অন্য কারো সাথে গুলিয়ে ফেলেছে। নয়তো তাঁর মতো নিন্তাতই সাধারণ একটা যুবককে লিফট দেয়া অব্দি তাও বিশ্বাস করা যায়, তাই বলে রাতে বাসায় আশ্রয় দেয়ার অফার তাঁর মতো একজন জনপ্রিয় নায়িকা করতে পারে, এটা ইফতি কিছুতেই জ্ঞান বুদ্ধি দিয়ে বুঝতে পারছে না। সে নিশ্চয়ই স্বপ্ন দেখছে। কিন্তু মানুষ ভাবে এক, আর হয়য় আরেক। এরপর কিভাবে কি হলো তা যেন দৈবের ইশারা, ইফতির বুঝ্র আর ক্ষমতার বাইরে। কিভাবে কি হলো অতো বিস্তারিত বর্ণনার প্রয়োজন নেই আসলে।
 
ঘণ্টা দুয়েকের পরের দৃশ্য;
রাত তখন আনুমানিক সাড়ে দশটা ইফতি একটা ঢিলেঢালা ট্রাউজার আর গেঞ্জি পরে কফির মগ হাতে সাই পল্লবির বাসার গেস্ট রুমের সোফায় বসে আছে। তাঁর পাশেই বসে আছে সাই পল্লবি। পুরো বাসায় বৃষ্টি আর বাতাসের শব্দের বাইরে কোন শব্দ নেই। বাসায় মানুষ বলতে মাত্র তিনজন, সাই পল্লবি, ইফতি, আর রত্নাদি (সাই পল্লবির রান্না কাজের লোক। ইফতির বিস্ময় এখনো কাটছে না। সে ধরেই নিয়েছে, তাকে নিয়ে সম্ভবত ভগবান কোন এক্সপেরিমেন্ট করছেন। বেশ আগে একটা ফেঞ্চ সিনেমা দেখেছিলো ইফতি; সেই সিনেমার মূল চরিত্র আচমকা একদিন সকালে কাজে বের হতে গিয়ে দেখে শহরের সবাই তাঁর দিকে বিস্ময়ে তাকিয়ে আছে। সেখানে যেখানে যাচ্ছে সেখানে পত্রিকা-টিভির লোকজন হাজীর হয়ে পটাপট তাঁর ছবি তুলে ফেলছে। আচমকা লোকটা শহরের একজন বড় সেলিব্রেটিতে পরিণত হয়েছে।কিন্তু লোকটা কিছুতেই বুঝতেছে না এসব হচ্ছেটা কি। ইফতির অবস্থাও সিনেমার এই লোকটার মতোই। সে বুঝতেই পারছে না এসব কি হচ্ছে। সিনেমাটা দেখে হাসতে হাসতে গড়াগড়ি খেয়েছিলো, নিজে এমন পরিস্তিতে পড়ে এখন তাঁর অস্বস্তি হচ্ছে। কফির কাপে শেষ চুমুকটা দিয়ে ঈফতি শেষমেশ সাহস সঞ্চার করে জিজ্ঞেস করেই ফেললো,

-         ম্যাডাম, আপনার বাবা-মা কোথায়?
-         আমাকে ম্যাডাম বলা লাগবে না। নাম ধরে ডাকুন।
-         ঠিকাছে
-         আমার ছোট বোন পূজা কান্নানকে চিনেন?
-         না তো।
-       ও আমার মতোই অভিনয় শিল্পী। একটা সিনেমার শুটিঙয়ে দেশের বাইরে গেছে। বাবা-মাকেও সাথে নিয়ে গেছে। সুযোগে ঘুরে আসতেছে আরকি।
-         ও আচ্ছা। বুঝতে পেরেছি।
-         আচ্ছা, আপনি রেস্ট নিন। কাল সকালে আপনার কথা শুনবো।
-         ঠিকাছে।

সাই পল্লবি বেরিয়ে গেলো। ইফতি অপলক দৃষ্টিতে সাইয়ের তাকিয়ে যাওয়ার দিকে চেয়ে রইলো। তাঁর স্বপ্নের নায়িকা সাই পল্লবি তাঁর থেকে এক হাত দূরে বসে ছিলো এটা কিভাবে সম্ভব হয়। না! আর নিতে পারছে না সে। এমনিতে সারাদিনে হাঁটাহাঁটি, জার্নি, বৃষ্টি ভেজা সব মিলিয়ে ক্লান্তই ছিলো সে, সাথে যুক্ত হয়েছে এসব হচ্ছে কি-এর কুল ছাড়া চিন্তা। ইফতির দরকার একটা লম্বা ঘুম। আর দেরি করে লাভ নেই, লাইট সুইচটা অফ করে সোজা বিছানায় গাঁ এলিয়ে দিলো ইফতি।

ঘড়িতে তখন সময় রাত একটা পঁয়ত্রিশ মিনিট। এদিক-ওদিক সতর্ক দৃষ্টি দিয়ে গেস্ট রুমের দিকে পা বাড়ায় সাই পল্লবী। রুমের দরজায় আলতু ধাক্কা দিতেই রুমের দরজা খুলে যায়। একটু অবাক হয় সাই পল্লবী। এইবয়সের একটা ছেলে রুমের দরজা বন্ধ না করেই শুয়ে পড়ে কিভাবে! বিছানায় ইফতির ঘুমন্ত শরীর। গায়ের উপরের চাদরটা নিঃশব্দে সরিয়ে নেয় সাই পল্লবী। ইফতির গাঁয়ে কাপড় বলতে এখন শুধু একটা থ্রি-কোয়াটার। সাই পল্লবীর পরনে শুধু নাইটি। নিচে কিছুই পরেনি। ইফতিকে ঘুমে রেখেই সাই পল্লবী আস্তে করে তার থ্রি-কোয়াটার টেনে নামিয়ে নেতিয়ে থাকা বাঁড়াটা হাতে নেয়। কি সুন্দর বাঁড়া ইফতির! কত মোটা, তাজা আর লম্বা। ঘুমন্ত অবস্থাতেই সাই পল্লবীর হাতের স্পর্শ পেয়ে কেমন লাফাচ্ছে। এই রকম একটি বাঁড়ার জন্যই এতদিন অপেক্ষা করছিলো সাই পল্লবী। এ-যেন তার জন্যই তৈরি হয়েছে। সাই পল্লবী দুহাতে শক্ত বাঁড়া ধরে ছাল ছাড়ানো মুন্ডিটাতে একটা চুমু দিতেই ধড়ফড় করে ঘুম থেকে উঠে বসলো ইফতি। একটু সময় লাগলো পুরো ব্যাপারটা বুঝতে তার। সে কচি খোকা নয় যে, কি ঘটছে বুঝবে না।

সাই পল্লবী মন্ত্রমুগ্ধের মতো ইফতির বিশাল বাঁড়াটার দিকে তাকিয়ে আছে। এই বয়সের ইফতির ধোন যে এতো লম্বা আর মোটা হতে পারে সেটা সে বিশ্বাসই করতে পারছে না। উত্তেজিত মনে ইফতির বাঁড়া নাড়াচাড় করতে লাগলো সে। ইফতি এবার আহ করে শব্দ করে উঠলো। দুহাতে তার বাঁড়া নেড়েচেড়ে অণ্ডকোষে দুষ্টামি করে একটা টুকা দিলো সাই পল্লবী। লাফিয়ে উঠলো ইফতি। নিজের চোখকে বিশ্বাস হচ্ছে না তাঁর! নায়িকা সাই পল্লবি রাতের আঁধারে তাঁর বাঁড়া নিয়ে খেলছে! কি হচ্ছে এসব আজ তাঁর সাথে!!! সাইয়ের এমন দুষ্টামিতে তার জ্বালা বেড়ে গেলো দিগুণ। সাই পল্লবী বাঁড়া ধরে নিজের কপালে গালে মুখে ঠেকিয়ে মুন্ডিতে চুমু দিয়ে দুহাতে ঘসে বাঁড়ার গরম আর শক্তি অনুভব করতে লাগলো। সাই পল্লবী আস্তে আস্তে নিজের গোলাপি ঠোঁট দুটো ফাঁক করে মুখের মধ্যে পুচ করে বাঁড়াটা ঢুকিয়ে নিলো। মুখের মধ্যে ঢুকে বাড়ার মুন্ডিটা সাই পল্লবীর গরম জিভ আর মুখের গরম গরম লালারসে ভিজে ফুলে উঠলো হলো। সাই পল্লবী গরম জিভ দিয়ে ইফতির বড় লিচুর মতো মুন্ডিটাতে লজ্জা লজ্জা ভাব করে জিভ বুলিয়ে দিতে লাগলো। মুন্ডিটা তার মুখের মধ্যে আরো বেশি ফুলে ফুলে উঠল। কামে আবিষ্ট হয়ে সাই পল্লবী এবার মুখভর্তি মুন্ডিটাকে জিভ দিয়ে কোঁৎ কোঁৎ করে চুষে দিতে দিতে মাঝে মাঝে বাঁড়ার মুন্ডিটাকে দাঁত দিয়ে কামড়ে কামড়ে ধরতে লাগলো। সাই পল্লবী বাঁড়ার মুন্ডির উপর জিভ ঘুরিয়ে চেটে আস্ত বাঁড়া মুখে নিয়ে ধীরে ধীরে চুষতে লাগলো। ইফতি মুখে আহ্ আহ্ উঃ আওয়াজ করতে লাগলো। সাই পল্লবী এবার পুরো ধোনটা মুখে দিয়ে ব্লজব দিতে লাগলো। ইফতির বিশ্বাস হচ্ছে না, তার স্বপ্নের নায়িকা সাই পল্লবী এমনভাবে তার বাঁড়া চুষছে যেনো পর্ণ সিনেমার কোনো দৃশ্য। এরকম মিনিটখানেক চোষার পর চরম উত্তেজনায় মাল আউটের অবস্থা হলো তার। আনন্দ শিহরিয়ে উঠে আচমকা সাই পল্লবীর মাথাটা নিজের বাঁড়ায় চেপে ধরলো সে।  আর পারলো না ধরে রাখতে। চিরিক চিরিক করে মাল আউট করলো। পুরো সবগুলো মাল ঢেলে দিলো সাই পল্লবীরর মুখে, অভিজ্ঞ মাগীর মতো মালগুল চেটে চেটে গিলে খেলো সে।
[+] 2 users Like Orbachin's post
Like Reply
#3
আর দেরি সহ্য হলো না ইফতির, টান দিয়ে সাই পল্লবীর নাইটি খুলে নিয়ে তাকে নিজের মতো সম্পূর্ণ উলঙ্গ করে দিলো। সাই পল্লবী টের পেল ইফতির উত্তপ্ত ঠোঁট আর সরীসৃপের মতন লম্বা জিভ তার গুদের বেদীর ওপরে ঘুরছে। সম্পূর্ণ অপরিচিত এক আগন্তুকতার উপোষী গুদটাকে দেখছে ঘরের উজ্জ্বল আলোয়। ঘরের উজ্জ্বল আলোতে সাই পল্লবীর মসৃণ বালে ঘেরা ফুলো ফুলো নরম মাখনের মতন রসে টাইটম্বুর গুদ দেখে ইফতির মাথায় আগুন জ্বলে উঠলো। ক্ষুধার্ত নেকড়ের মতন ঝাপিয়ে পড়লো সাই পল্লবী’র গুদের ওপর। দুই হাতে সাই পল্লবীর দুই মাংসল উরুকে যতটা সম্ভব ফাঁক করে নিজের লম্বা জীহ্বটা সাই পল্লবীর গুদের চেরায় ভরে দিলো। ইফতির গরম জিভটা সাই পল্লবীর গুদের চেরা ফাঁক করে সাজানো মধুকুণ্ডে প্রবেশ করা মাত্র সাই পল্লবীর চোখ উল্টে গেলো। সাই পল্লবী যেনো সুখে অজ্ঞান হয়ে যাচ্ছে। জোরে চেপে ধরলো ইফতির মাথাটা নিজের গুদের চেরায়। বলল,

-     ওফফফফফফ। কিছুতেই মুখ সরাবে না ওখান থেকে। আরও ভালো করে চেটে দাও, ওই জায়গাটাই ইফতি

সাই পল্লবী নিজের উপোষী শরীর বেঁকিয়ে নিজের সুখের সন্মতি দিচ্ছে ইফতিকে। ইফতি নিজের স্বপ্নের নায়িকা সাই পল্লবির শীৎকার আর শরীরের ছটপটানি দেখে বুঝতে পারলো যে, সাই পল্লবীকে এখন সে যা বলবে, সেটাই মেনে নেবে। এবার সে সাই পল্লবীর গুদ থেকে মাথা উঠিয়ে, সাই পল্লবীর নগ্ন শরীরের ওপর তাঁর দুপায়ের মাঝে নিজের বিশাল বাড়াটা ঘসতে ঘসতে, সাই পল্লবীর গলায় নিজের পুরু ঠোঁট দিয়ে চুমু খেতে শুরু করে দিলো। নিজের সিক্ত গুদে, উত্তপ্ত বাড়ার স্পর্শ পেয়ে আর নিজেকে ধরে রাখতে পারলো না সাই পল্লবী। মনের মধ্যেকার যাবতীয়ও কুণ্ঠা, দ্বিধা, সব কর্পূরের মতন উড়ে যেতে শুরু করলো তার।

-     ইসসসসস……কি ভাবে ঘসে চলেছো নিজের ওই জিনিসটাকে আমার ওখানে। ইসসসআমার ওখানটা জ্বলিয়ে পুড়িয়ে ছাড়খার করে দিচ্। আর পারছি না। প্লিজ কিছু করো। 

ইফতি নিজের মুষল বাঁড়াটাকে সাই পল্লবীর যোনি চেরাতে ঘসতে ঘসতে, নিজের মুখটা সাই পল্লবীয়ের নগ্ন সুগোল স্তন বিভাজিকায় ডুবিয়ে দিয়ে,

-     কেমন লাগছে সাই পল্লবী, আরও চাই আমার আদর?

বলতে বলতে একটা স্তনে কঠিন হাতের থাবা দিয়ে চটকাতে লাগলো নির্মমভাবে। এমন আক্রমনের জন্য সাই পল্লবী তৈরি ছিলো সুখে অন্ধ হয়ে, ইফতির চুলের মুঠি ধরে ঝাকিয়ে দিয়ে হিস হিসিয়ে উঠলো কামানার্ত সাই পল্লবী,

-     আমি পাগল হয়ে গেছি খান, এখন থেমো না প্লিজ, মেরে ফেলবো তোমাকে আমি শয়তান। ইসসসস……কি গরম তোমার ওইটা। পুড়িয়ে দিচ্ছে আমার জায়গাটা……কিছু করো, প্লিস করো।

এটাই শুনতে চাইছিলো ইফতি, তীব্র গতিতে নিজের বাঁশের মতন বাড়াটা সাই পল্লবীর গরম গুদের চেরায় ঘসতেই থাকলো। সাই পল্লবী নিজের সুন্দর লম্বা নখ দিয়ে তার পিঠটা খামচে ধরলো প্রচণ্ড রাগে। প্রচণ্ড কামাবেগে, দু’হাত দিয়ে বিছানার চাদর খামচে ধরে বলল,

-     আর পারছিনা। প্লিজ, প্লিজ। তোমার পায়ে পড়ি। এবার ঢুকাও

সাই পল্লবিকে আরো যন্ত্রনা দেয়ার ইচ্ছা থাকলেও নিজের বাঁড়াটাকেও শান্ত করতে হবে ইফতির। নিজের বাড়াটা সেট করলো সাই পল্লবীর নরম ফুলো ফুলো গুদের মুখে। বাঁড়ার বিশাল মুদোটা সাই পল্লবীর গুদে ঢুকিয়ে দিলো হালকা চাপে। সাই পল্লবী যেন কেঁপে উঠলো। তাঁর গুদ চিরে যেটা ঢুকছে সেটা কে সে খুব ভালো করেই চিনে, মনে হচ্ছে যেন উন্মত্তের মত তার স্টেপ সানের প্রকাণ্ড বাঁড়াটা তাঁর গুদের গভীরে ঢুকছে। ইফতি ভীষণ স্লথ গতিতে সাই পল্লবীকে চুদছে ৷ তার কোনও তাড়াহুড়ো নেই ধীরলয়ে ইফতির বাঁড়া সাই পল্লবীর গুদে ঢুকছে ততই সাই পল্লবীর গুদেরজ্বালা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ৷  সাই পল্লবী একবার ইফতিকে বলল,

-     আমার মতো একজন নামি অভিনেত্রীকে এভাবে চুদতে লজ্জা করছে না তোমার? 

ইফতি খেঁকশিয়ালের মতো খেঁকিয়ে উঠে বললো।

-     আমি তোমাকে চুদছি নাকি তুমি আমাকে দিয়ে চুদিয়ে নিচ্ছ? ন্যাকামি না করে তোমার গুদটা একটু ফাঁক করে ধরো, আমি আমার বাঁড়াটা তোমার গুদের গভীরে ঢুকিয়ে দিবো ৷

সাই পল্লবী ইফতির বাঁড়ার ঠাপান চুপচাপ করেই খাচ্ছিলো তবে ওর মাথায় কি ভূত চাপলো কে জানে, আচমকা কাঁচা কাঁচা জঘন্য খিস্তি দিতে লাগলো ৷ সাই পল্লবীর মুখে যত ইফতি খিস্তি খাচ্ছে ততই যেন ইফতির সেক্সঅনুভূতি বেড়ে যাচ্ছে ৷ ইফতি আরও তীব্রতার সাথে সাই পল্লবীর গুদ চুদতে লাগলো ৷ ফচাফচ্ ফচাফচ্ করে ইফতি সাই পল্লবীর গুদেরজ্বালা মেটানোর চেষ্টা করছে ৷ ইফতি যত সাই পল্লবীকে চুদছে সাই পল্লবী ততই তার গুদ বাঁড়ার নিম্নদেশে ঠেঁসে ধরেছে ৷ সাই পল্লবী ইফতির কামোত্তেজনা আরও বৃদ্ধির জন্য প্রশ্ন করে,

-     কি সোনা, আমাকে চুদতে তোমার লজ্জা করছে না?

এই বলে সাই পল্লবী ইফতির মাথা-বুকে -চুলে হাত বুলাতে লাগলো ৷ ইফতি সাই পল্লবীর প্রশ্নে একটুও বিচলিত হোলো না বরং ইফতি বুঝতে পারলো তার বাঁড়ার ঠাঁপান খেয়ে সাই পল্লবীর খুব মজা লাগছে আর তাই সাই পল্লবী ইফতির সেক্স বাড়িয়ে তুলে আরও দীর্ঘক্ষণ ধরে তাঁর সাথে মজিয়ে মজিয়ে চোদাচুদির মজা খাওয়ার জন্য ইংগিয় ভিঙ্গিয়ে নানান অবাঞ্ছিত প্রশ্নের ফুলঝুরি সৃষ্টি করে চলেছে। ইফতি সাই পল্লবীর প্রশ্নের উত্তর দেওয়ার আগেই সাই পল্লবী ইফতিকে নিচে শুয়িয়ে বাঁড়া নিজের গুদে পুড়ে নিয়ে উপরে চড়ে জমিয়ে চোদাচুদি আরম্ভ করে দিলো ৷ ইফতি সাই পল্লবীকে বলে উঠলো,

-     কিগো সাই সোনা! আচমকা তোমার গুদেরজ্বালা আরও বেড়ে গেল নাকি?

সাই পল্লবী ইফতির মধুর মধুর উত্তর শুনছে আর নিজের পোঁদ উচিয়ে জোরে জোরে গুদের ধাক্কা বাঁড়ার উপর আছড়ে আছড়ে ফেলছে ৷ ইফতিও ভীষণ কামোদ্দীপক চোদনের মজা নিচ্ছে ৷ মাঝেমাঝেই সাই পল্লবী ইফতির ঠোঁটে চুমু খেতে ভুলছে না ৷ ইফতি বুঝতে পারছে সাই পল্লবী তার সাথে চোদাচুদিতে মগ্ন হয়ে গেছে ৷ ইফতির খিস্তিখেঁউর সাই পল্লবীর কানে মধুর মতো লাগছে ৷ এইমূহুর্তে সাই পল্লবী চোখ বুজে খচাখচ্‌ নিজের গুদ ইফতির বাঁড়ায় ঘসটানি দিয়ে চুদে চলেছে ৷ দাঁতে দাঁত চেপে এমন ভঙ্গিমায় চোদাচুদি করছে যা দেখে মনে হচ্ছে চোদাচুদি করে সাই পল্লবী জীবনে এর আগে এত মজা কক্ষনো পায়নি ৷ সাই পল্লবী হাঁপিয়ে গেছে! সাই পল্লবী আস্তে আস্তে বিছানায় গা রাখলো ৷ ইফতি সাই পল্লবীর গুদ দুহাত দিয়ে ফাঁক করে নিজের বাঁড়াটা ঘচ্ করে আবার সাই পল্লবীর গুদের গর্তে ভরে দিলো। সাই পল্লবীর কামোত্তেজক কথাবার্তা শুনতে শুনতে ইফতির কামোত্তেজনা ধু ধু করে বাড়তে লাগলো ৷ সে সাই পল্লবীর গুদে ভচাভচ্ ভচাভচ্ করে গোঁতন দিতে লাগলো ৷ ইফতির বাঁড়ার গোঁতন খেয়ে সাই পল্লবী চিৎকার করে উঠতে লাগলো ৷ ইফতির অশ্বজাতীয় বাঁড়া সাই পল্লবীর গুদ ফাটিয়ে দিতে লাগলো ৷ এত বড় বাঁড়ার ঠাঁপান খাওয়া অতি সহজ ব্যাপার নয় ৷ নিজের এমন সুভাগ্যে সাই পল্লবী খুশিতে আহ আহ করতে থাকলো।

ইফতি স্ফূর্তির সাথে জিরিয়ে জিরিয়ে রসবসে মহানন্দে নিজের স্বপ্নের নায়িকাকে চুদে চলেছে ৷ পচাপচ্ পচাপচ্ করে ইফতি যে সাই পল্লবীকে চুদছে তার ছন্দোবদ্ধ শব্দ আকাশ বাতাসে ছড়িয়ে পড়ছে ৷ প্রিয় নায়িকাকে চুদছে বলেই হয়তো ইফতির মনের অবস্থা এক্কেবারে ফুরফুরে ৷ সাই পল্লবীও গুদকেলিয়ে দিয়েছে আর বিনা সংকোচে চুদছে তাতে স্বর্গীয় আনন্দ মনেপ্রাণে উপভোগ করছে ৷ এদের চোদাচুদির কোনও ছন্দঃপতন হওয়া লক্ষণ নেই ৷ সাই পল্লবী নিজের গুদ এপাশ-ওপাশ করে ঘুরিয়ে ফিরিয়ে গুদের ভিতরের সমস্ত জায়গায় ইফতির বাঁড়ার চোদন খাচ্ছে ৷ মাঝেমধ্যেই দাঁত দিয়ে নিচের ঠোঁট চেপে উপরের ঠোঁট দিয়ে নিচেকার ঠোঁটটাকে চেপে ধরে মুখ নাক দিয়ে নানান শব্দ করে চলেছে যার অভিধানে কোনও অর্থ নেই ৷ ইফতির সুঠাম দেহের চাপ নিতে সাই পল্লবীর খুব ভালো লাগছে ৷ ওজনদার শরীর হওয়া সত্ত্বেও ইফতির শরীরের ওজন নিতান্তই কম বলে মনে হচ্ছে ৷ সাই পল্লবী চাচ্ছে জীবনের অতৃপ্ত কামনাকে নিংড়ে মুসড়ে একাকার কোরে সাই পল্লবীর শরীরকে আষ্টেপৃষ্ঠে জরিয়ে ধরে যত পারে চুদুক, যত সময় নিয়ে চুদতে চায় চুদুক৷ আজ তো সাই পল্লবী তার ইফতির সাথে চোদাচুদি করার জন্যই দৃঢ়সংকল্পিত হয়েই ইফতির ঘরে এসেছে। ইফতির চোদনলীলায় আজ সে যে তৃপ্তি পাচ্ছে সে কথা সাই পল্লবী আর কার কাছে বলবে। সাই পল্লবীর মনে হচ্ছে ইফতি তার স্বামী হলে কত ভালো হোত ৷ সাই পল্লবী স্বপ্নেও ভাবিনি যে ইফতি তাকে এত সযত্নে চুদবে এত সময় ধরে চুদবে ৷ সাই পল্লবীর মুখ থেকে,

-      আঃহ আঃহ কি সুন্দর করে তুমি আমাকে চুদছো , আমার গুদের জ্বালা দারুণ মিটছে গো সোনা।

এসব নানান কথা বেরিয়ে আসছে যা শুনে ইফতি অতি তৃপ্ত হয়ে সাই পল্লবীকে আরও মনঃসংযোগ দিয়ে চুদছে তো চুদছে ৷ রেলগাড়ির মতো ঝিক্ ঝিক্ কোরে একতালে সাই পল্লবীকে ইফতি চুদেই চলেছে ৷ আহ্লাদিত সাই পল্লবী ইফতিকে চোদাচুদিতে আরো মজা দেওয়া জন্য সচেষ্ট হতে থাকে ৷  এবার শুরু হলো সাই পল্লবীর গুদের ভেতর ঠাপ ঠাপা ঠাপ ঠাপ ঠাপা ঠাপ। ইফতি সাই পল্লবীর গুদ থেকে ধোন একটু বের করে মারে এক রাম ঠাপ, নিয়মিত বিরতি দিয়ে এবং খুবই দ্রুত গতিতে সাই পল্লবীর গুদে ঠাপের পর ঠাপ মেরে যাচ্ছে। আর সাই পল্লবী ওরে বাবারে ওরে মারে গেলামরে এত সুখ কেনরে উহ উহ আহ আহ উরি উরি করে খিস্তি মেরে যাচ্ছে। ওদিকে ইফতি সাই পল্লবীর দুদু রাম ডলা ডলে যাচ্ছে। ইফতির ধোন সাই পল্লবীর গুদের রসে মাখামখি হয়ে গেছে সাই পল্লবী চরম সুখে আহঃ আহঃ ওহঃ ওহঃ ইস ইস উহঃ উহঃ উরি উরি উরি ইইইইইস উউউউউস উউউউউহ আআআআআহ আঃআঃ এভাবে খিস্তি করে যাচ্ছে, ইফতি সাই পল্লবীর গুদের ভেতর ঠাপের পর ঠাপ মেরে ধোন ঢোকাচ্ছে আর বের করছে, ধোন বের করছে আর ঢোকাচ্ছে, ঢোকাচ্ছে আর বের করছে। সাই পল্লবী বলল,

-      ইফতি তুমি আমাকে চুদে চুদে পেটে বাচ্চা ঢুকায়ে দাও, আমি এক আগন্তুকের বাচ্চার মা হতে চাই।

গুদের ভেতর পচাৎ পচাৎ ফচৎ ফচৎ শব্দ হতে লাগলো সাই পল্লবীর কথা শুনে ইফতির চোদন গতি আরও বেড়ে গেছে, মনে হচ্ছে ধোন দিয়ে গুতায় গুতায় পুরা দুনিয়াটা সাই পল্লবীর গুদের ভেতর ঢুকায় দেবে, ইফতি ফসাত ফসাত ফসত ফসত করে ঠাপাচ্ছে, চোদার সময় ইফতির শরীরে অশুরের শক্তি চলে আসে, একেকটা ঠাপ মনে হর কয়েকশো কেজি, ইফতি ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছে আর সাই পল্লবী,

-     আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইই আআআআআআআআআআহ ওওওওওওওওওওওহ ইসইসইস উমমমমমমমমমমম,

এরকম শব্দ করছে, সাই পল্লবীর কাছে চোদনের এত সুখ এটাই প্রথম। এবার তাকে দাড় করিয়ে ঘুরিয়ে ইফতির দিকে পিঠ দিয়ে সাই পল্লবীকে বিছার উপর হাটু গেরে বসালো, এবার হলো কুত্তা চোদন পজিশন, ভোদার মুখে ধোন সেট করে এক রাম ঠাপে দিলো পুরাটা ঢুকিয়ে, আবার শুরু করলো ফসাত ফসাত করে ঠাপানো, আর সাই পল্লবীও যথারীতি

-     আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইই আআআআআআআআআহ ওওওওওওওওওওওওওওহ ইসইসইস উমমমমমমমমমমম,

এরকম শব্দ করছে, চুদাচুদি করে সাই পল্লবী এত সুখ আগে কখনও পায় নাই, সাই পল্লবীর দুদু ঠাপের তালে তালে চরম দুলা দুলছে, ইফতি ঠাপাস ঠাপাস করে ঠাপায় যাচ্ছে আর বলছে,

-     নে মাগী নে ইচ্ছামতো চোদন খা, রাস্তা থেকে এতো প্ল্যান করে আমাকে তুলে এনেছিস তো, আমাকে দিয়ে তোর গুদের আগুন নেভানোর জন্যই। তোর গুদে কত জ্বালা দেখা আমারে, তোর গুদ খুচায় খুচায় আগুন নিবামু
-     ওহ ওহ ওহ মারো মারো আরো জোরে জোরে আমার গুদ মারো গুদ মেরে মেরে ফাটায় ফেলো। রাস্তায় তর হাঁটা দেখেই বুঝেছিলাম তুই পাকা খেলোয়াড়।

এভাবে ঠাপ খেতে খেতে সাই পল্লবীর অবস্থা খারাপ হয়ে যাচ্ছে, ওর জল খসে যাবার লগ্ন এসে গেছে। ওর শরীর ধনুকের মতো বেঁকে গিয়ে জল খসালো। ইফতি বুঝতে পেরে গদাম গদাম করে ধোন চালিয়ে ঠাপাতে লাগলো। সাই পল্লবীর গুদের জল ইফতির ধোনকে নতুন করে ভিজিয়ে দিলো। ইফতিরও হয়ে এসেছে, সেও সাই পল্লবীর গরম গুদে ফ্যাদা ঢেলে দিলো। কিন্তু চোদা থামালো না, যত সময় মাল বেরোতে থাকলো ঠিক তত সময় ঠাপিয়ে যেতে থাকলো। তারপর, মালে ভরা সাই পল্লবীর গুদের ভিতরে ধোনটা ভরে রেখে ওর ওপর ক্লান্ত হয়ে শুয়ে পড়লাম।  মাল ছেড়ে ইফতি সাই পল্লবীর বুকের উপর নেতায়ে পড়লো । সাই পল্লবী ঘন ঘন শ্বাস নিচ্ছিলো, সে চরম সুখে আবেসে হাপাচ্ছে এবং ইফতিকে বুকে জড়িয়ে ধরে শুয়ে আছে।

ইফতির এখনো যেনো কিছু বিশ্বাস হচ্ছে না। নায়িকা সাই পল্লবি তাকে দিয়ে গুদ মারিয়ে এখন ল্যাংটা অবস্থায় তাঁকে জড়িয়ে ধরে হাঁপাচ্ছে! এতো স্বপ্নেও সম্ভব না। ইফতির যেনো সাহস, আকাংখা আরো বেড়ে গেছে।

-     সাই সোনা, পর্দায় তোমাকে দেখে অনেকবার কল্পনায় চুদেছি। কিন্তু পর্দায় তোমার এই নিঠল, সুষম গঠনের পোঁদ আমার চোখে পড়ে নি, বাস্তবে তোমাকে দেখে বুঝলাম তোমার পোঁদটা কত খানদানী। একবার তোমার পোঁদে একটু আদর করতে দিবে?
-     ব্যথা লাগবে তো।
-     কি করে জানলে? আগে মারিয়েছো কখন?
-     হ্যাঁ
-     তাহলে বেশি ব্যথা লাগবে না। একটু পরেই দুনিয়ার সুখে ভেসে যবে।

এই বলে সাইয়ের ঠোঁটে আবার নিজের ঠোঁট বসিয়ে দিলো ইফতি। গভীর চুমুতে একে অপরকে আবার তীব্র সুখে জড়িয়ে ধরলো। ইফতি কিছুক্ষন সাই পল্লবীর ঠোট চুষলো, দুধ চুষলো, শক্ত হয়ে থাকা দুধের বোটা কামড়ালো। ইফতি সাই পল্লবীর সেক্স বাড়াতে চাইছে। সেক্স উঠলে পাছায় ধোন ঢুকানোর ব্যথা অতোটা টের পাবে না। তার তিনটা আঙ্গুল এক সাথে সাই পল্লবীর গুদে ঢুকে গেলো। সাই পল্লবী ছটফট করছে, বুঝতে পারছি সাই পল্লবীর সেক্স বাড়ছে। ইফতি ঝড়ের গতিতে আঙ্গুল দিয়ে সাই পল্লবীর গুদ খেচতে লাগলো। সাই পল্লবীর চেহারা লাল হয়ে গেছে, বারবার ইফতির ধোন খামছে ধরছে। ইফতি ইচ্ছামতো সাই পল্লবীর ঠোট দুধ চুষে টিপে গুদ খেচে নিচের দিকে নেমে গেলো। ইফতি এবার সাই পল্লবীর পা দুই দিকে ফাক করে ধরলো। মাংসল পাছা ফাক হয়ে বাদামী রং এর ছোট টাইট ফুটোটা দেখা গেলো।

-     সাই পল্লবী সোনা তোমার পাছা চেটে দেই?

সাই পল্লবী কিছু বললো না, শুধু “উ” করে উঠলো। ইফতি নরম পাছায় মুখ ডুবিয়ে দিলো। পাছার ফুটোয় জিভ ছোঁয়াতেই সাই পল্লবী আৎকে উঠলো।

-     ছিঃ ইফতি, আমার নোংরা জায়গায় মুখ দিলে।
-     কিসের নোংরা জায়গা। তোমারটা না দেখলে জানতামই না মেয়েদের পাছা এতো সুন্দর হয়।
-     সুন্দর না ছাই। এই পাছা দিয়েই পায়খানা করি। তুমি সেই পাছা চাটছো।

ইফতি পাছায় হাল্কা কয়েকটা কামড় দিলো, কামড় খেয়ে সাই পল্লবী কোমর উচু করে কয়েকবার পাছা ঝাকালো।

-     পাছা নিয়ে অনেক কিছুইতো করলে, এবার আসল কাজ আরম্ভ করো। এবার তাড়াতাড়ি পাছা চুদে আমাকে মুক্তি দাও।

ইফতি উঠে ধোনে চপচপ করে ক্রীম মাখালো। আঙ্গুলে ক্রীম নিয়ে সাই পল্লবীর পাছার ফুটোয় মাখালো, ফুটো দিয়ে আঙ্গুল ঢুকিয়ে পাছার ভিতরে ক্রীম মাখালো। ইফতি জানে সাই পল্লবীর পাছার টাইট ফুটো দিয়ে এতো সহজে ইফতির মোটা ধোন ঢুকবে না। ইফতি সাই পল্লবীর দুই পা তার কাধে নিয়ে পাছার ফুটোয় ধোন সেট করলো

-     সাই সোনা এবার ধোন ঢুকাবো, তৈরী তো?
-     হ্যা তৈরী, আস্তে আস্তে করো সোনা।
-     আমি চেষ্টা করবো তোমাকে কম ব্যথা দিতে। পাছাটাকে একদম নরম করে রাখো।

ধোনটাকে একটু ঠেলা দিয়েই বুঝলো কাজটা অনেক কঠিন হবে। ইফতি চাপ দিয়ে ধোন ঢুকাতে লাগলো। মুন্ডিটা পাছায় ঢুকতেই সাই পল্লবী ছটফট করে উঠলো। ইফতি জোরে জোরে ধোন দিয়ে পাছায় গুতা মারতে লাগলো। আচোদা টাইট পাছায় মোটা ধোন ঢুকছে না, ব্যথায় সাই পল্লবীর চেহারা বিকৃত হয়ে গেছে, দাঁত দিয়ে নিচের ঠোট কামড়ে ধরেছে। আর বেশি সময় নেওয়া যাবে না, যেভাবেই হোক তাড়াতাড়ি পাছায় ধোন ঢুকাতে হবে। ইফতি এবার সাই পল্লবীর উপরে শুয়ে ধোনটাকে পাছায় ঠেসে ঠেসে ঢুকাতে লাগলো। পচাৎ পচাৎ শব্দ তুলে একটু একটু করে ধোন সাই পল্লবীর টাইট পাছায় ঢুকতে লাগলো।

-     ওহ্হ্হইস্স্স্স ইফতি লাগছে

এই বলে সাই পল্লবী কঁকিয়ে উঠলো। সাই পল্লবী অবাক হয়ে গেছে,তার পোঁদে আগেও ধোন ঢুকেছে। কিন্তু ইফতির বিরাট বাঁড়াটা ঢুকতে যে তার সর্বনাশ হয়ে যাবে এটা সে কল্পনাও করে নি। সাই পল্লবী বুঝতে পারছে তার কপালে আজ শনি আছে। শেষ পোঁদ মারিয়েছে অনেক দিন আগে, তার উপর এমন আখাম্বা বাঁড়া। আজ তার পোঁদের উপর দিয়ে ঝড় যাবে। ইফতি সাই পল্লবীকে বিছানার সাথে চেপে ধরে সাই পল্লবীর পাছায় ধোন ঢুকাতে লাগলো। অর্ধেক ধোন ঢুকে গেছে এমন সময় সাই পল্লবী আবার জোরে জোরে চিৎকার করতে লাগলো।

-     প্লিজ সোনা, , তুমি বলেছো খুব বেশি ব্যথা দিবেনা। এখন আমিতো পাছার ব্যথায় মরে যাচ্ছি। প্লিজ পোঁদ বাদ দাও। গুদ মারো।
-     না সোনা, সে হচ্ছেনা। তোমার বাসায় ঢুকার পর থেকেই মাথায় শুধু তোমার পোঁদ মারার কথা ঘুরছে। তোমার বিশাল ডবকা পাছার ফুটো এতো টাইট সেটা কে জানতো!

আরেকটা ঠেলা দিতেই সাই পল্লবী আবার কঁকিয়ে উঠলো,

-     উফ্ মাগো প্রচন্ড লাগছে। পাছার ভিতরটা আগুনের মতো জ্বলছে। প্লিজ ইফতি অনেক হয়েছে তোমার পায়ে পড়ি এবার পাছা থেকে ধোন বের কর। এই যন্ত্রনা আমি আর সহ্য করতে পারছি না।

সাই পল্লবীর কাতরানি শুনে ইফতি আরো গরম হয়ে গেলো। চড়াৎ করে এক ঠাপে পুরো ধোন সাই পল্লবীর টাইট পাছায় ঢুকিয়ে দিলো।

-     মারেমরে গেলো রে। পাছা ফেটে গেলোরে।

এই বলে সাই পল্লবী একটা গগনবিদারী চিৎকার দিলো। ইফতি আর দেরী না করে রাক্ষসের মতো সর্বশক্তি দিয়ে সাই পল্লবীর পাছা চুদতে লাগল। সাই পল্লবী চিৎকার করছে, কাঁদছে, বার বার পাছা ঝাকিয়ে ইফতিকে উপর থেকে ফেলে দেওয়ার চেষ্টা করছে। সে কল্পনাও করেনি শখ করে ইফতিকে আটকানোর এমন শাস্তি সে পাবে। ইফতি সাই পল্লবীকে বিছানার সাথে শক্ত করে চেপে ধরে চুদছে। একেকটা ঠাপে ধোনের গোড়া পর্যন্ত সাই পল্লবীর পাছায় ঢুকে যাচ্ছে। সাই পল্লবী জবাই করা পশুর মতো কাতরাচ্ছে। সাই পল্লবীর অবস্থা দেখে মনে হচ্ছে ইফতি সাই পল্লবীকে ''. করছে। ১০ মিনিট এভাবে জানোয়ারের মতো চোদার পর সাই পল্লবীর পাছা অনেকটা ফাক হয়ে গেলো। ধোন এখন সহজেই পাছায় ঢুকছে। ইফতি সাই পল্লবীর ঠোট চুষতে চুষতে সাই পল্লবীর পাছা চুদছে । ইফতি এক ধাক্কায় পচাৎ পচাৎ শব্দ তুলে পুরো ধোন পাছায় ঢুকিয়ে দিলো। সাই পল্লবীর পাছার ভিতরটা অনেক গরম আর টাইট। ইফতি ঝুকে সাই পল্লবীর পিঠে হাল্কা কয়েকটা কামড় দিলো। তারপর দুধ টিপতে টিপতে আস্তে আস্তে ঠাপানো শুরু করলো।

-     আঃমরে গেলোমমমমপাছা ফেটে গেলো
-     সাই পল্লবী সোনা তুমিও পিছন দিকে ঠাপ মারো।

সাই পল্লবী ব্যথায় গোঙাতে গোঙাতে পিছন দিকে পাছা ঠেসে ধরলো। ধোন পাছার আরো ভিতরে ঢুকে গেলো। ইফতি ঐ অবস্থায় ঠাপাতে লাগলো। ইফতি সাই পল্লবীর খিস্তি শুনে আনন্দে দমাদম কয়েকটা রাক্ষুসে ঠাপ মেরে দিলো। সাই পল্লবী ভীষনভাবে ছটফট করে উঠলো। উহহ্ আহহ্ করে ফোপাতে লাগলো।

-     ওওওওওওওআহাহাহাহাহাহহহহহহও, ইফতি, এ-কী ঠাপ মারছো, আমি মরে গেলাম রেপাছা ফেটে গেলো রে।

ইফতি মোক্ষমভাবে একটা ঠাপ মারতেই ধোন পাছার গভীর থকে গভীরে ধুকে গেলো। সাই পল্লবী প্রচন্ড যন্ত্রনায় থরথর করে কেঁপে উঠে ডুকরে ডুকরে কাঁদতে লাগলো। শরীরের সমস্ত শক্তি এক করে পাছা দিয়ে সজোরে ধোটাকে কামড়ে ধরলো। পাছার গরমে ধোন যেন পুড়ে যাচ্ছে। মাল ধোনের আগায় চলে এসেছে। ইফতি এবার দাঁত মুখ খিচিয়ে কোমর দুলিয়ে অসুরের শক্তিতে চুদতে আরম্ভ করলো। প্রতিটা ঠাপে সাই পল্লবীর দেহ মুচড়ে মুচড়ে উঠছে। এক সময় সহ্য করতে না পেরে সাই পল্লবী বললো,

-     ইফতি তোমার আর কতক্ষণ লাগবে? কখন হবে?
-     যখন হবে তখন ভালোভাবেই টের পাবে, সোনা।

ইফতি মাঝেমাঝে আস্তে আস্তে ঠাপাচ্ছে কিন্তু পরক্ষনেই নির্মম ভাবে লম্বা লম্বা ঠাপ মেরে ধোন পাছায় ঢুকিয়ে সাই পল্লবীর খবর করে দিচ্ছে। একমাত্র সাই পল্লবীই জানে তার কি পরিমান কষ্ট হচ্ছে, সে জবাই করা পশুর মতো ছটফট করছে আর গলা ফাটিয়ে চেচাচ্ছে। সাই পল্লবীর চিৎকারে ইফতির উত্তেজনা আরো বেড়ে যাচ্ছে। ইফতি ষাড়ের মতো সাই পল্লবীর নরম পাছা চুদতে চুদতে খিস্তি আরম্ভ করলো।

-     ও রে চুদমারানী খানকী মাগী রেতোর পাছায় এতো সুখ কেন রে, তোকে নায়িকা থেকে রাস্তার পাছা চোদানী খানকী বানাবো রে। খা বেশ্যা মাগী খা, পাছায় নিজের এক রাতের স্বামীর রাম ঠাপ খা। ও রে শালীরে তোর পাছা চুদে অনেক মজা পাচ্ছি রে। তোর রাতের নাগরের চোদন খাওয়ার অনেক শখ, আজকে তোকে চুদে চুদে তোর টাইট পাছা ফাটিয়ে দিবো।  

সাই পল্লবীও খিস্তি শুরু করলো।

-     ও রে বানচোদ শালা। তোর লজ্জা করে না, নায়িকার পাছা চুদিস? চোদার এতো শখ থাকলে রাস্তার মাগি চুদ। চোদানী হারামীটা আমাকে মেরে ফেললো রে ঐ কুকুর আস্তে ঠাপ দে। আমার পাছা ফাটাবি নাকি। তাড়াতাড়ি মাল আউট কর।
-     শালী ঢ্যামনা মাগী। টাইট পাছা দিয়ে ধোন কামড়াতে থাক।

সাই পল্লবী এবার পাছার মাংসপেশী সংকুচিত করে অদ্ভুতভাবে ধোন কামড়ে ধরলো। আরো ১০ মিনিট খিস্তি করে রাম চোদন চোদার পর ইফতির সময় হয়ে গেলো। ইফতির সমস্ত শরীর টান টান হয়ে গেলো।

-     ও রে চুদমারানী খানকী মাগী রে, ওরে চোদানী বেশ্যা মাগী রেনে মাগী, তোর এক রাতের স্বামীর মালে পাছা ভরিয়ে ফেল।
-     দে শালা। দেখি তোর বউয়ের পাছায় কতো মাল ঢালতে পারিস।

শেষবারের মতো ৮/১০টা রামঠাপ মেরে ইফতি সাই পল্লবীর পাছার ভিতরে মাল ঢেলে দিলো। রামঠাপ খেয়ে সাই পল্লবী কঁকিয়ে উঠলো। কিন্তু বাধা দেওয়ার শক্তি পেলো না। ইফতি মালআউট করে পাছার ভিতরে ধোন রেখে সাই পল্লবীর উপরে শুয়ে থকলো। কিছুক্ষন পর ইফতি সাই পল্লবীর পাছা থেকে ধোন বের করে নিলো। সাই পল্লবী সাথে সাথে চিৎ হয়ে শুয়ে ফোঁপাতে লাগলো।
[+] 1 user Likes Orbachin's post
Like Reply
#4
শেষবারের মতো ৮/১০টা রামঠাপ মেরে ইফতি সাই পল্লবীর পাছার ভিতরে মাল ঢেলে দিলো। রামঠাপ খেয়ে সাই পল্লবী কঁকিয়ে উঠলো। কিন্তু বাধা দেওয়ার শক্তি পেলো না। ইফতি মালআউট করে পাছার ভিতরে ধোন রেখে সাই পল্লবীর উপরে শুয়ে থকলো। কিছুক্ষন পর ইফতি সাই পল্লবীর পাছা থেকে ধোন বের করে নিলো। সাই পল্লবী সাথে সাথে চিৎ হয়ে শুয়ে ফোঁপাতে লাগলো।

-     স্যরি সাই সোনা, তোমাকে ব্যথা দিতে চাইনি। কিন্তু কি করবো বলো। আমি যতো আস্তেই তোমার পাছায় ধোন ঢুকাই না কেন, তোমার ব্যথা লাগতোই। তোমার পাছা যে টাইট।
-     চুপ্ কর্ হারামজাদা। আমার কচি পাছা ফালা ফালা করে এখন সোহাগ দেখাতে এসেছো। এই মুহুর্তে আমার বাসা থেকে বের হয় যা।

ইফতি চুপচাপ বসে থাকলো। সাই পল্লবী বিধ্বস্ত শরীরে বিছানায় পড়ে থাকলো। তার মনে হচ্ছে তার শরীরের প্রত্যেকটা কোষে ইফতির ধোন গেঁথে গেছে। সে কল্পনাও করে নাই তার পোঁদপাকামি করে ইফতিকে রাতের জন্য আশ্রয় দিতে বাসায় নিয়ে আসার সিদ্ধান্ত এভাবে ব্যাকফায়ার করবে। তার পোঁদের উপর এমন গজব পড়বে সে চিন্তাও করে নি। সাই পল্লবী অনেকক্ষণ এভাবে শুয়ে থাকলো। এরপর ইফতিকে গালি দিয়ে বললো,

-     এই পাছাচোদানী কুত্তা, খানকীর নাতি, বেশ্যার বাচ্চা। আমার পাছা ফাটিয়ে এখন চুপচাপ বসে আছিস কেন! আমি মরলাম না বাচলাম একটু দেখবিও না?
-     আরে এই ব্যাথা চলে যাবে। রাতেই দেখবা ভালো লাগছে। রাতে আরেকবার পাছা মারলে দেখবা দারুণ লাগছে।
-     আমার দারুণ লাগা লাগবে না। তুই কাল সকাল হলে, চুপচাপ বের হয়ে যাবি। আমার পোঁদ ফাটিয়ে মায়া দেখাচ্ছিস! কাল সকালে যেনো তোর মুখ না দেখি।
-     আচ্ছা চলে যাবো। তোমার ইচ্ছায় এসেছি, তোমার ইচ্ছাতেই চলে যাবো। তবে আমার একটা কথা রাখো। প্লিজ, আরেকবার তোমার টাইট গুদটা মারতে দাও। কথা দিচ্ছি, পোঁদ স্পর্শও করবো না।
-     এখন আমার শরীরে শক্তি নেই।
-     কিছুক্ষণ বিশ্রাম নিয়ে তারপরেই না হয় মারবো।
 

সাই পল্লবী ইফতির ক্ষমতার কথা ভেবে চমকে যায় । বলে কি ছেলেটা! এই তো ঘন্টা খানেক আগেই অমন গুদ-পোঁদ ফাটানি চোদন চুদল । এরই মধ্যে বিচিতে আবার মাল জমে গেছে!

-     এখন নয়, বাথরুমে, দুজনে একসঙ্গে স্নান করতে করতে চুদবে । এখন আমাকে তোমার বুকে একটু জড়িয়ে ধরে রাখো ।

বিছানায় একে-অপরকে সাপের সঙ লাগার মত পেঁচিয়ে জড়িয়ে ধরে রেখে ঘন্টাখানেক পরে দুজনে উলঙ্গ হয়েই বাথরুমে গেল । হাতে কেবল দুজনের দুটো তোয়ালে । ভেতরে গিয়ে ইফতি শাওয়ার ছাড়তে গেলে সাই পল্লবী বাধা দিল

-     টাবে স্নান করব।

টাবের কাছে গিয়ে ট্যাপটা ছেড়ে দিতেই টাবে জল জমতে শুরু করল । সাই পল্লবী তাতে খানিক লিক্যুইড সোপ ঢেলে দিতেই ট্যাপের জলের স্রোতে তাতে নিজে থেকেই ফেনা তৈরী হতে লাগল । শরীর ডোবার মত জল জমে গেলে সাই পল্লবী আগে টাবে গিয়ে লম্বালম্বি চিৎ হয়ে শরীরটা এলিয়ে দিল । তারপর মুখে কোনো কথা না বলে কামুক দৃষ্টিতে ইফতির দিকে তাকিয়ে ডানহাতের তর্জনি দিয়ে ইশারা করে ইফতিকে নিজের কাছে ডাকল । ইফতি একপা একপা করে এগিয়ে টাবে নেমে সাই পল্লবীর দুই পায়ের মাঝে গিয়ে বসে পড়ল । জলের তলায় থাকার কারণে ও সাই পল্লবীর গুদটা চুষতে পারবে না । কিন্তু ওর দুদ দুটো তখনও জলে ডোবে নি । তাই এগিয়ে গিয়ে ও সাই পল্লবীর দুদ দুটোকে দুহাতে নিয়ে ডলতে ডলতে মুখটা নামিয়ে আনল সাই পল্লবীর লোলুপ রসাল ঠোঁট দুটোতে । কখনও নিচের ঠোঁটটা, কখনও উপরেরটা চুষতে চুষতে সাই পল্লবীর দুদ দুটোকে চটকাতে থাকল। সাই পল্লবী ডানহাতটা বাড়িয়ে ওর বাঁড়াটা মুঠো করে ধরে হ্যান্ডিং করতে লাগল। হাতের আসা যাওয়ায় টাবের ফেনা মেশানো জলে ছলাৎ ছলাৎ করে ছোট ছোট ঢেউ তৈরী হতে লাগল । কিছুক্ষণ এভাবে চলার পর সাই পল্লবী বলল,

-     বাঁড়াটা দাও । চুষব ।

ইফতি টাবের উপরে দাঁড়িয়ে পড়ল। সাই পল্লবী টাবের মেঝেতে হাঁটু মুড়ে পোঁদটা পায়ের পাতায় রেখে বসে ইফতির ঠাটানো পোলটা দু’হাতে পাকিয়ে ধরে মুন্ডির ছালটা ছাড়িয়ে ওটাকে মুখে নিয়ে চুষতে লাগল । ওর ভারিক্কি পোঁদটা টাবের জলে নিমজ্জিত । হাত দুটো ঘুরিয়ে ঘুরিয়ে বাঁড়াটা বুভুক্ষের মত চুষে চলেছে সাই পল্লবী । মুখের লালা বাঁড়ায় লেগে হাতের চেটো দুটো পিছলে পিছলে যাচ্ছে । তাতে ইফতির সুখের জোয়ার সোজা ওর মস্তিষ্কে ধাক্কা মারল । শরীর দুলিয়ে বাঁড়া চোষার কারণে টাবের জল ভালো রকমভাবে আলোড়িত হচ্ছে । সাই পল্লবী কখনও বা বাঁড়াটা মুখ থেকে বের করে উপরে তুলে বিচিদুটো চাটতে লাগল । এক একটা বিচি একেক বারে মুখে নিয়ে চুষে ইফতিকে সুখ দিতে থাকল । ইফতির সুখ নেওয়া দেখে ভাবল-যাক, পর্ণ দেখে লাভ হয়েছে । পর্ণস্টারদের মত বাঁড়া চোষার কায়দাটাতো শিখতে পেরেছে ! ইফতি সুখে ঠোঁটে ঠোঁট চেপে কাতর শীৎকার করতে করতে সাই পল্লবীর মাথায় হাত রাখে । কিন্তু বাঁড়াটা ওর মুখে গেদে না ধরে নিজে বরং প্যাসিভ হয়ে থাকে । এ্যাক্টিভ হয়ে সাই পল্লবী থাকুক । কখনও কখনও নিজেকে সঙ্গীর হাতে তুলে দিয়েও সুখ লাভ হয় । সাই পল্লবী বাঁড়া থেকে হাত একেবারে গোঁড়ায় নিয়ে গিয়ে সড় সড় করে পুরো বাঁড়াটাই মুখে টেনে নেয় । এভাবে বাঁড়া চুষিয়েও অপার সুখ পাওয়া যায় । তার উপরে চোষার লোকটা যদি সাই পল্লবীর মত স্বর্গীয় সুন্দরী হয়, তাহলে তো সেই সুখের কোনো সীমাই থাকে না । প্রায় মিনিট পাঁচেক ধরে চটকে চেটে বাঁড়াটা চুষার পর সাই পল্লবী বলল,

-     এবার ঢোকাও!

সাই পল্লবী ডগি স্টাইলে বসে পোঁদটা ইফতির দিকে উঁচিয়ে দিয়ে দু’হাতে টাবের কিনার ধরে পেছনে কামুক দৃষ্টি নিক্ষেপ করে । জলের ভেতর থেকে বেরিয়ে আশার কারণে ওর পোঁদের তাল দুটো থেকে জল চুঁইয়ে পড়ছে । কোথাও কোথাও আবার বিন্দু বিন্দু জল জমে আছে । দুই তালের মাঝে পেছনমুখী হয়ে পদ্ম ফুলের কুঁড়ির মত ফুটে উঠেছে ওর মোহময়ী গুদখানা । ইশারা করে যেন ডাকছে -এসো, আমার মধু পান করো । ইফতি হাঁটুর উপর ভরে দিয়ে আধ বসা হয়ে মুখটা নামিয়ে আনল সাই পল্লবীর পোঁদের তালের নরম মোলায়েম মাংসের উপরে । চুক্ চুক্ করে কয়েকটা চুমু খেয়ে মুখটা ভরে দিল সাই পল্লবীর পোঁদের দুই ভরাট তালের মাঝে । চকাস্ চকাস্ করে চুষে চুষে ইফতির অনুসন্ধিৎসু জিভটা খুঁজে নিল সাই পল্লবীর টলটলে, রসকদম্ব ভগাঙ্কুরটা । লিক্ লিক্ করে চাটতে চাটতে ইফতি সাই পল্লবীর গুদটা চুষতে লাগল । গুদে ইফতির জিভের উষ্ণ স্পর্শ পাওয়া মাত্র সাই পল্লবী হিসিয়ে উঠল । ইফতির মাথাটা গুদের উপর চেপে ধরে উমমম উউউমমম করে শীৎকার করতে লাগল। ইফতি পেছন থেকে দুটো আঙ্গুল ভরে দিয়ে গুদটা আঙ্গুল চোদা করতে করতে ভগাঙ্কুরটা ছানতে লাগল । মিনিট দুয়েক পরেই সাই পল্লবী ইফতির হাতটা ধরে নিয়ে বলল

-     আঙ্গুল দিয়ে নয়, বাঁড়া দিয়ে জল খসাও সোনা । সুখ বেশি পাই

সাই পল্লবীর ইশারা বুঝতে ইফতির অসুবিধে হয় না । উঠে বসে বামহাতে সাই পল্লবীর পোঁদের বাম তালটাকে ফেড়ে ধরে চেরা-মুখটা ফাঁক করে বাঁড়াটা ডানহাতে ধরে বাঁড়ার থ্যাবড়া মুন্ডিটা সেট করে কোমরটা এগিয়ে দিল সামনের দিকে । সাই পল্লবীর অগ্নিকুন্ডের মত গরম গুদের পটলচেরা ঠোঁটদুটোকে চিরে পড় পঅঅঅড় করে ঢুকে গেল গুদের ভেতরে। লম্বা একটা ঠাপ মেরে পুরো বাঁড়াটাই ভরে দিল গুদের উত্তপ্ত গহ্বরে । একটু আগে বাথটাবের শীতল জলে ডুবে থাকা সত্ত্বেও সাই পল্লবীর গুদটা এতটাই গরম হয়ে ছিল যে ইফতির মনে হচ্ছিল যেন ওর শক্ত ঠাটানো বাঁড়াটা মোমের মত গলে যাচ্ছে । সাই পল্লবী বেশ গরম হয়ে উঠেছে । আসলে বাথটাবের মাঝে চোদন ওর কাছেও প্রথম । পর্ণ সিনেমায় যদিও বহুবার দেখেছে এমন জায়গায় চোদাচুদি, কিন্তু ওত বড় নায়িকা হওয়া সত্ত্বেও নিজের জীবনে বাথটাবে কখনও কারো কাছে চোদন খায় নি । সাই পল্লবী ইফতির ল্যাওড়াটায় কনসেনট্রেট করে । কিভাবে গুদটাকে একটা গুহা বানিয়ে দিচ্ছে দেখ ! সাই পল্লবীর মনে এসব নানা চিন্তা চলতে চলতেই ফচ্ ফচর্পচাৎ পচাৎশব্দ তুলে ইফতির বাঁড়াটা ওর গুদটাকে ধুনতে শুরু করে দিয়েছে।

বাথটাবের উত্তেজক পরিবেশে ইফতির প্রতিটা ঠাপ গুদে যেন ঝংকার তুলছে । সাই পল্লবীর হামাগুড়ি দিয়ে থাকা শরীরটা সেই প্রবাল-প্রতিম ঠাপে ভাইব্রেটর মেশিনের মত কম্পিত হচ্ছে । গুদে যেন বান ডাকল । তলপেটের মাংসপেশী থেকে কুল কুল করে রস জমতে শুরু করেছে গুদের মাঝে । ইফতি সাই পল্লবীর মাংসল দাবনাদুটোকে খামচে ধরে কোমর পটকে পটকে থপাক্ থপাক্ শব্দ তুলে বীর বিক্রমে চুদে চলেছে । কোথা থেকে এত শক্তি পায় ছেলেটা! একজন কমবয়সী ছেলে বোধহয় বেশি চোদনবাজ হয় । যেমন বাঁড়ার সাইজ়, তেমনই তার ঠাপ । সাই পল্লবীর গুদটাকে যেন ওর বাঁড়াটা দিয়ে স্লাইস করে কেটে কেটে চুদছে ইফতি।

-     ওঁঃওঁঃ..ওঁঃওঁওঁওঁওঁঃও মাই গড্! ও মাই গড্! ও মাই গঅঅঅঅঅড্ড্ড্.! এই এই এইভাবে চোদো সোনা! এইভাবে কি সুখ হচ্ছে সোনা! ইট্ ফীলস্ সোওওওও গুড্

বলতে বলতেই ইইইইরররররিইইইইইই করে সাই পল্লবীর শরীরটা বাথটাবের কিনারের উপর লুটিয়ে পড়ল। চোদার ধাক্কায় বাথটাবের জলে সৃষ্ট ঢেউ সাই পল্লবীর শরীরটাকে ধুয়ে দিল

-     এবার উঠে দাঁড়াও। একটা পা টাবের কিনারায় তুলে দাও।

ইফতি সাই পল্লবীকে নির্দেশ দিল। ইফতির নির্দেশ মত সাই পল্লবী ডান পা-টা টাবের কিনারায় তুলে দিয়ে দাঁড়িয়ে পড়ল। ইফতি সাই পল্লবীর পেছনে গিয়ে ওর পিঠ চেপে ওকে একটু ঝুকিয়ে দিল। সাই পল্লবী সামনের কাঁচের উপর চেটো দুটো রেখে সামনে ঝুকে ইফতির বাঁড়ার অধীর আগ্রহে অপেক্ষা করতে লাগল। আচমকা বাঁড়ার বদলে ঠোঁটের স্পর্শ গুদে পেয়ে সাই পল্লবী কুঁকড়ে গেল। ইফতি কিছুটা সময় সাই পল্লবীর গুদের চ্যাটচেটে নোনতা কামসুধা পান করল মন ভরে। তারপর উঠে দাঁড়িয়ে বাহাতে সাই পল্লবীর পোঁদের বাম তালটা ফেড়ে গুদ-মুখটা ফাঁক করে নিয়ে গুদের বেদীতে বাঁড়াটা সেট করেই ফক্ করে একঠাপে বাঁড়াটা গেঁথে দিল সাই পল্লবীর ক্ষীর-চমচম গুদের ভেতরে। ডানহাতে সাই পল্লবীর দাবনা আর বামহাতে বাম দুদটা খামচে ধরে ফচর পচর ফচর পচর শব্দে ওকে প্রায় মিনিট পনেরো মত একটানা চুদে গুদটার দফারফা অবস্থা করে দিল। তারপর পুটকির ফুটো চিপে নিজেকে কাঠ করে বলল,

-     গেল, গেল, গেল! সোনাআআআ আমার বেরিয়ে গেলওওও!

সাই পল্লবীও দাঁতে দাঁত চিপে ঠাপ গুলো গিলতে গিলতে বলল,

-     আর একটু সোনা! আর একটু করো! আমারও বের হবে ঠাপাও, ঠাপাও! উউউউরিইইইইইইইইইই.”
ইফতি বাঁড়াটা টেনে নিতেই সাই পল্লবী সামনে ঘুরে বসে পড়ে বাঁড়াটা মুখে ভরে নিয়ে চুষতে লাগল। ইফতির ঘন সাদা উষ্ণ পায়েশ পিচিক পিচিক করে ঝরতে লাগল সাই পল্লবীর মুখের ভেতরে । প্রতিটা নির্গমণের সাথে সাই পল্লবী মাথাটা পেছনে ঝটকা দিয়ে টেনে নেয় । কিন্তু বাঁড়াটা মুখ থেকে বের করে না । আট দশটা ছোট বড় ঝটকা মেরে ইফতি হাঁফাতে হাঁফাতে নিস্তেজ হয়ে গেল । সাই পল্লবী তারপরেও বাঁড়ার গোঁড়াটা আঙ্গুলের বলয়ে ধরে টেনে বীর্যের শেষ বিন্দুটাকেও মুখে টেনে নিয়ে বাঁড়াটা বের করে হাঁ করল । সাই পল্লবীর মুখে নিজের প্রসাদ দেখে ইফতি পরিতৃপ্তির হাসি হাসল । সাই পল্লবী একটা ঢোক চিপে পুরোটা গিলে নিল। তারপর আবার দুজনে স্নান করে ফ্রেশ হয়ে রুমে এসে বিছানায় শুয়ে পড়ল।
[+] 3 users Like Orbachin's post
Like Reply
#5
বেশ মজাদার প্লট। লেখা ভাল লেগেছে, এমন প্লটের গল্প খুব একটা দেখি নি আমি বাংলা ইরোটিকায়। চালিয়ে যান।
Like Reply
#6
Darun
Like Reply
#7
খুব সুন্দর, দারুন প্লট। লাইক আর রেপু রইলো।
Like Reply
#8
কুদ্দুছের একদিন
horseride
Like Reply
#9
Khub valo
Like Reply
#10
ডিলিট ডিলিট ডিলিট !!!!!!!!


[Image: Telegram.jpg]
 
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)