Thread Rating:
  • 7 Vote(s) - 2.43 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
WRITER'S SPECIAL বন্ধুর মা ঝুমা কাকিমা
#1
Bug 
নমস্কার বন্ধুরা আজ আমি আপনাদের জন্য আবার একটা নতুন গল্প নিয়ে হাজির হলাম । গল্পটা সবাই পড়বেন আশাকরি ভালো লাগবে ।

সকল XOSSIPY পাঠকদের ধন্যবাদ ।








নমস্কার বন্ধুরা আমার নাম টুকাই কলকাতাতে থাকি । এখন কলেজে পড়ছি বয়স ২১ বছর । আমি বাবা মায়ের একমাত্র আদুরে সন্তান ।  আমরা গ্রামের বাসিন্দা । আমার বাড়ার সাইজ ৭ ইঞ্চি লম্বা ও ৩ ইঞ্চি মোটা ( খাড়া হলে ) । ছোটোবেলা থেকেই হাতে মোবাইল ফোন পেয়ে পোঁদ পেকে গেছিলাম । ফোনে চটি গল্প পড়ে আর পানু দেখে হ্যান্ডেল মেরে বহুবার মাল ফেলেছি । তাছাড়া পাড়ার বউদি কাকিমারা যখন পুকুরে চান করত তখন লুকিয়ে তাদের মাই পোঁদ দেখে হ্যান্ডেল মারতে শুরু করলাম কিন্তু এইভাবে ঠিক মন ভরে না । বয়স বেশি হবার সাথে সাথে শুধু মনে হত যে কোনো বউদি, কাকিমাকে পটিয়ে চুদতে পারলে খুব মজা হত । কিন্তু ভয়ও পেতাম কারন লোক জানাজানি হলে মান সম্মান সব মাটিতে মিশে যাবে । কিন্তু  হঠাৎই চোদার সুযোগ পেলাম । 

মাস ছয়েক আগে আমার জীবনের প্রথম চোদার হাতেখড়ি হয়েছে জয়া কাকিমার কাছে । জয়া কাকিমাকে চোদার ঘটনাটা আপাতত আজ বলছি না অন্য একদিন বলব । জয়া কাকিমার বাড়ি আমাদের বাড়ি থেকে বেশ কিছুটা দূরে । জয়া কাকিমার এক ছেলে ও এক মেয়ে । ওদের দুজনকে আমি পড়াতে যেতাম । পড়াতে গিয়ে ওদের বাড়িতেই আমি কাকিমাকে চুদে দিলাম । কাকিমাও নিজের ইচ্ছাতে আমার সাথে ঘনিষ্ঠভাবে মিশে অবশেষে চোদালো । কাকিমার মত দুবাচ্ছার মাকে চুদে আমার জীবনে প্রথম হাতেখড়ি হল। কাকিমা আমাকে সব রকমভাবে চোদার কৌশল শেখালো । দুটো বাচ্ছা হবার পর কাকিমা লাইগেশন করিয়ে নিয়েছে তাই আমি কন্ডোম ছাড়াই একদম নিশ্চিন্তে কাকিমাকে চুদি আর গুদের ভিতরেই বীর্যপাত করি । 

যাইহোক জয়া কাকিমাকে এখানো আমি মাঝে মাঝে সুযোগ পেলেই চুদি কিন্তু এখন মনে হয় অন্য একটা নতুন গুদ পেলে মজা করে চোদা যেত । এরপর যে নতুন গুদটা আমি চুদলাম সেই গল্পটাই আজ বলবো । 

এই এক সপ্তাহ আগের ঘটে যাওয়া ঘটনা । আমার বন্ধু রাজেশের মা ''ঝুমা কাকিমাকে'' কিভাবে চুদলাম সেই গল্পটাই আজ বলছি। 

প্রথমে বলে রাখি আমি ও রাজেশ ছোটবেলা থেকেই খুব ভালো বন্ধু । ছোটোবেলা থেকেই একসাথে স্কুল যাওয়া খেলাধূলা করে আমরা বড় হয়েছি । বাড়িতে রাজেশ ওর বাবা আর মা থাকে । রাজেশের বাবা একটা প্রাইভেট কোম্পানিতে চাকরি করে । বেশিরভাগ সময়ই রাজেশের বাবাকে চাকরির জন্য দেশের বাইরে চলে যেতে হয় । ছোট একটা মধ্যবিত্ত পরিবার । রাজেশের মায়ের বয়স ৪২ বছর হবে তবে ওনাকে দেখে মনেই হবে না যে অত বেশি বয়স ।

আমি রাজেশের বাড়িতে বেশিরভাগ সময়ই যাতায়াত করতাম । রাজেশের মা মানে ঝুমা কাকিমা আমাকে নিজের ছেলের মতই ভালোবাসতো । ঝুমা কাকিমাকে আগে কখনও আমি খারাপ নজরে দেখিনি । কিন্তু একদিন  বেলা ১১ টার সময় ওদের বাড়িতে একটা বিশেষ দরকারে গেলাম আর সেইদিন থেকেই কাকিমার প্রতি আমার কামুকতা ভাবটা বেড়ে গেল । ওইসময় কাকিমা কলতলাতে চান করছিল আর শুধুমাত্র একটা সায়া গায়ে জড়িয়ে । দূর থেকে কাকিমার চান করা দেখেই আমি কাকিমার প্রতি আকৃষ্ট হলাম । 

কাকিমা মগে করে গায়ে, মাথাতে জল ঢালছে আর লাল সায়াটা গায়ে লেপ্টে আছে । জল ঢালার সময় একবার তো বুকে বাঁধা সায়াটা হড়কে নেমে যেতেই কাকিমার ডবকা মাইগুলোকে স্পষ্ট দেখতে পেলাম । উফফফ মাইরী বলছি এত সুন্দর জমাট মাই আমি আগে কখনো দেখিনি । মাইগুলো ঠিক যেন গোল বাতাবি লেবু। মাইগুলো একটু ঝুলে গেছে ঠিকই তবে সুন্দর লাগছে । সত্যি বলতে এত বড় বড় মাই আর এত ভারী পাছা আমি খুব কম মহিলার দেখেছি । কাকিমার নাভিটা বেশ বড় আর গভীর । কাকিমার গুদে ঘন কালো চুল আছে সেটা সায়ার উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে । কাকিমার ওই রুপ দেখে আমার বাড়াটা তো ফুলে কলাগাছ হয়ে গেছে ।

চান করা শেষ হতেই কাকিমা সায়াটা বুকে জড়িয়ে ঘরের ভিতরে ঢুকে দরজা বন্ধ করে দিল । আমি আর দাঁড়িয়ে না থেকে সোজা বাড়ি ফিরে বাথরুমে ঢুকেই প্যান্টের চেন খুলে বাড়া বের করে হ্যান্ডেল মারতে মারতে কাকিমার ল্যাংটো শরীরটা ভাবতে লাগলাম । সব শেষে একগাদা মাল ফেলে তবেই শান্তি । এরপর থেকেই কাকিমাকে চোদার জন্য মনটা শুধু আনচান করতে লাগল । সুযোগ খুঁজতে লাগলাম যে কিভাবে কাকিমাকে চোদা যায় । আমি জানতাম কাকিমার বর মানে কাকু বেশিরভাগ সময় বাড়িতে থাকেনা তারমানে কাকিমা কম চোদন খায় । এই সুযোগটাই কাজে লাগিয়ে কাকিমাকে চোদার প্ল্যান করতে শুরু করলাম । 

সেদিন রবিবার । কলেজ ছুটি থাকলে আমরা সবাই একসাথে পাড়ার ক্লাবে আড্ডা মারি । আমরা ক্লাবে ক্যারাম খেলি আর মাঝে মাঝে তাস খেলাও হয় । যাইহোক সকালে বেলাতে আমি ইচ্ছে করেই ক্লাবে গেলাম না । রাজেশ ফোন করে জিজ্ঞেস করতে বললাম বাড়িতে কাজ আছে তাই একটু বেলার দিকে যাবো । এরপর রাজেশ বলল যে ওরা সবাই তাস খেলছে তারপর ফোনটা রেখে দিতেই আমি ভাবলাম যাই রাজেশদের বাড়ি থেকে একবার ঘুরে আসি । যেহেতু রাজেশ ক্লাবে তাই বাড়িতে এখন শুধু কাকিমা একা থাকবে তাই একটু চেষ্টা করলেই কাকিমাকে চোদা যেতে পারে ।  

এরপর আমি একটা গেঞ্জি আর বারমুন্ডা পরে ফোনটা হাতে নিয়ে বেরিয়ে পরলাম । রাজেশের বাড়ি আমাদের বাড়ি থেকে মাত্র পাঁচ মিনিটের মত দূরে । যেতে যেতে মনে হলো এক প্যাকেট কন্ডোম কিনে নিই কিন্তু এর আগে কখনো আমি কন্ডোম কিনিনি তাই ভাবলাম যে থাক কিনবো না আর সেরকম কিছু হলে মাল বাইরে ফেলবো তাহলেই হবে । আর যদি ভুল করে মাল ভেতরে ফেলেও দিই তবুও চিন্তিত হবার কিছু নেই কারন কাকিমা বিবাহিত ও এক ছেলের মা তাই ওসব নিয়ে আমার বেশি ভাবার দরকার নেই । 

যাইহোক আমি এইসব কথা চিন্তা করতে করতে অবশেষে কাকিমার বাড়ির সামনে গিয়ে হাজির হলাম । বেল বাজাতেই ভিতর থেকে আসছি বলে আওয়াজ পেলাম । এরপর কাকিমা দরজা খুলে আমাকে দেখে হেসে বলল --- আরে টুকাই তুই কি ব্যাপার ??????

আমি ----- এই রাজেশের কাছে এলাম ।

কাকিমা --- রাজেশ তো বাড়িতে নেই বাইরে গেছে ।

আমি ---- ওহহহ আচ্ছা ভাবলাম ও বাড়িতে আছে তাই আসলাম ।

কাকিমা ----- নারে ও তো সেই সকাল বেলা চা খেয়ে বাজার করে দিয়ে বেরিয়ে গেল ।

আমি ----- ওহহহ আচ্ছা ঠিক আছে আমি তাহলে যাই ।

কাকিমা ----- এই যাবি মানে অনেকদিন পর তো এলি আয় ভিতরে আয় ।

আমি ---- না আর ভিতরে যাবো না আমি যাই ।

কাকিমা ---- এই যা বলছি শোন !!!!! বড়দের কথা শুনতে হয় , ভিতরে আয় বলছি ।

আমি আচ্ছা বলে ঘরের ভিতরে ঢুকলাম । কাকিমা দরজা বন্ধ করে দিল । 

কাকিমা  হেসে বলল ---- তুই আমার ঘরে গিয়ে বস আমি চা করে নিয়ে আসছি ।

আমি হেসে ---- ঠিক আছে কাকিমা ।

এরপর কাকিমা ভারী পোঁদটা দুলিয়ে দুলিয়ে রান্নাঘরের দিকে চলে গেল আর আমি কাকিমার ঘরের ভিতরে চলে এলাম । কাকিমাকে দেখে মনে হল একটু আগেই চান করেছে । 

কাকিমাদের দুটো পাশাপাশি ঘর একটাতে কাকু ও কাকিমা থাকে আর একটাতে রাজেশ থাকে । আমি বিছানাতে বসে ফোনটা দেখতে লাগলাম । একটু পরেই কাকিমা একটা ট্রেতে করে চা আর বিস্কুট নিয়ে ঘরে ঢুকল । আমার হাতে একটা চা দিয়ে কাকিমা আমার মুখোমুখি বসে চা খেতে শুরু করল । 

কাকিমা বেঁটে খাটো চেহারায় ভারী পাছা আর উঁচু মাইগুলো বেশ আকর্ষণীয়। একটা সুতির লাল ছাপা শাড়ি পড়েছে। আঁচলটা কোনো মতে জড়িয়ে পাক খাইয়ে দুটো মাইয়ের মাঝখান থেকে কাঁধে দেওয়া। ফলে বড় বড় মাইগুলো কালো ব্লাউজের উপর দিয়ে যেন ফেটে বেরোচ্ছে। কোমরের পাশে হালকা একটা খাঁজ যেন কাকিমাকে আরো রসালো করে তুলেছে।

কাকিমা ---- তোর মা কেমন আছেরে ?????

আমি ---- ভালো আছে ।

কাকিমা ---- পড়াশোনা কেমন চলছে মন দিয়ে পড়ছিস তো নাকি ????

আমি ----হুমমম মন দিয়ে পড়ছি ।

আমি কথা বলছি ঠিকই কিন্তু আমার চোখটা বারবার কাকিমার মাইগুলোর দিকে চলে যাচ্ছে । কাকিমা হয়ত সেটা লক্ষ্য করেছে তাই মুখ নিচু করে বুকের দিকে তাকিয়ে আস্তে করে শাড়ির আঁচলটা দিয়ে মাইটা ঢেকে দিল তারপর আমার দিকে তাকিয়ে ফিক করে হাসল । দুজনের চা খাওয়া শেষ হতেই কাকিমা কাপটা নিয়ে খাটের নীচে রেখে দিল । কাকিমা নিচু হতেই বুক থেকে আঁচলটা পড়ে যেতেই কাকিমার ডবকা মাইগুলোকে ব্লাউজের উপর দিয়ে দেখতে পেলাম । উফফফ কি বলবো বন্ধুরা মনে হচ্ছে আমি স্বর্গ দেখছি ।

এরপর কাকিমা উঠে তাড়াতাড়ি শাড়িটা ঠিকঠাক করে বুকে জড়িয়ে বিছানাতে বসে মিচকি হেসে বলল ---- কিরে অমন করে কি দেখছিসরে ??????


আমি খাটে একটা বালিশে হেলান দিয়ে বসতে বসতে বললাম---- তোমাকে দেখছি গো কাকিমা তুমি যেন আগের থেকেও সুন্দরী হয়ে গেছো ।

কাকিমা খাটের এক কোনায় বসে একটু লজ্জা পেয়ে বলল ----  “যাঃ আমি আর কোথায় সুন্দরী, বুড়ি হয়ে গেলাম।” 

আমি কাকিমার দিকে লোলুপ দৃষ্টি দিয়ে শয়তানি হাঁসি হেঁসে বললাম ------দূর কি যে বলো কাকু অনেক ভাগ্য করে তোমায় পেয়েছে গো কাকিমা ।

কাকিমা লজ্জায় মাথা নিচু করে বললো ---- “দূর পাগল।” 

আমি  ----- “সত্যি বলছি কাকিমা তুমি এখনোও ভীষণ সেক্সী। আর তোমার ফিগার তো এখনও হেব্বি গো কাকিমা । এই কাকু তোমায় রোজ আদর করে তাই না?” এই কথা বলে এবার আমি উঠে কাকিমার পাশে গিয়ে বসলাম।

কাকিমা লজ্জা পেয়ে বলল  ----- “ধ্যাৎ !!!!! তুই না খুব অসভ্য হয়েছিস এবার তোর মাকে বলে তোকে তো বিয়ে দিতে হবে দেখছি ।

আমি এবার কাকিমার পাশে একদম সেঁটে বসলাম গায়ে গা লাগিয়ে আর বললাম --- ও কাকিমা সত্যি বলো কাকু তোমায় রোজ রোজ আদর করে কিনা?

কাকিমা হেসে মাথা নিচু করে আস্তে আস্তে বলল ----- “ধ্যাৎ! না এখন আর করে না।

আমি এবার কাকিমার পিঠে ব্লাউজের খোলা জায়গায় হাত রেখে বললাম ------ “সে কি গো ? এত সুন্দরী বউকে একটু আদর করে না ? ওহহ কাকিমা তুমি মিথ্যে কথা বলছো তাই না?” 

কাকিমা মাথা নিচু করেই বললো ----- “নারে সত্যি বলছি।” 

আমি এবার কাকিমার মুখ ধরে আমার দিকে ঘুরিয়ে বললাম -----“ আচ্ছা তোমার তো ইচ্ছে হয় বলো আদর খেতে?”

এই কথা বলার পর আমি হঠাৎ করেই আচমকা কাকিমার কোমরটা জড়িয়ে ধরলাম।

কাকিমা ---- “এই কি করছিস ছাড় ছাড় এমন করিস না বলেই উঠে দাঁড়িয়ে চলে যেতে চাইলো।

কাকিমা বলছে ঠিকই কিন্তু আমি ছাড়লাম না। 


কাকিমা ----- “আহ ছাড়। রাজেশ যে কোন সময় এসে যেতে পারে বলে আমায় ছাড়ানোর চেষ্টা করতে থাকলো।

আমি ----- “নাহ আগে একটা কিস দাও প্লিজ আমার সোনা কাকিমা।” এই বলে আরও একটু জড়িয়ে ধরলাম।

কাকিমা লজ্জা পেয়ে বলল --- ধ্যাত ।

আমি ---- ও কাকিমা একটা কিস দাওনা গো ।

কাকিমা ----- আচ্ছা বেশ, মুউউউমুউউউ।,” এই বলে আমার গালে একটা কিস করে আবার বললো, “এবার ছাড়, রাজেশ এসে যেতে পারে ।

আমি এবার কাকিমার মোটা পাছাটা একবার ভালো করে দুহাত টিপে ছেড়ে দিতেই কাকিমা আমার থেকে দূরে সরে গেলো। এদিকে আমার বাড়া শক্ত হয়ে বারমুন্ডার ওপর তাঁবু খাটিয়েছে।

কাকিমা আমার বাড়ার দিকে একবার তাকিয়ে মুচকি হেঁসে বললো ---- তুই বসে টিভি দেখ আমি যাই গিয়ে রান্না করি।”

আমি ------ দূর এখন রান্না করতে হবে না বসো তো দুজনে একটু গল্প করি বলেই আমি কাকিমার হাত চেপে ধরলাম ।

কাকিমা ----- এই নাহ নাহ, রান্না করতে দেরী হয়ে যাবেরে আমি যাই।

আমি ---- আরে বসো তো পরে রান্না করবে ।

আমি বলছি ঠিকিই কাকিমা তবুও একটু ইতস্তত করছিলো আর বারবার শুধু চলে যাওয়ার চেষ্টা করছিলো। 

আমি -----“বেশ তুমি যদি চলেই যেতে চাও তো তোমায় আটকাবো না যাও। কিন্তু যাবার আগে আমি তোমায় একটা কিস করতে চাই প্লিজ এতে মানা করো না।” এই বলে আমি কাকিমার সামনে দাঁড়ালাম।

আমার বারমুন্ডায় তখনো তবু হয়ে আছে। কাকিমা লজ্জায় মাথা নিচু করে আছে বুঝলাম। তাই আবার কাকিমার পাশে বসে শাড়ির ফাঁকে কাকিমার কোমরে হাত রেখে নিজের কাছে টেনে আনলাম। কাকিমা বাধা দেবার চেষ্টা করতেই আমি দুহাতে কাকিমাকে জড়িয়ে ধরে দাঁড় করিয়ে দিলাম আমার সামনে। আর কাকিমার মাথা আমার ডান হাত দিয়ে চেপে আমার ঠোঁটে কাকিমার ঠোঁট চেপে ধরে কিস করতে থাকলাম। ধীরে ধীরে কাকিমার ঠোঁট চুষতে চুষতেই কাকিমার জিভটা চুষতে শুরু করলাম আর কাকিমার বড় আর নরম পাছাটা আমার বাম হাত দিয়ে চটাকাতে থাকলাম। 
এমন সময় দেখি কাকিমাও আমায় দুহাতে জড়িয়ে ধরলো। আমি বুঝলাম কাকিমা ধীরে ধীরে গরম হয়ে উঠছে। আমি কাকিমার জিভ চুষতে চুষতেই আমার ডান হাত কাকিমার শাড়ির আঁচলের ভেতর ঢুকিয়ে খোলা পেটে হাত বোলাতে থাকলাম। এবার কাকিমাও আমার জিভ নিজের মুখে পুরে চুষতে শুরু করেছে।

প্রায় পাঁচ মিনিট এইভাবে চলার পর আমি ধীরে ধীরে দাঁড়িয়ে কাকিমাকে আমার শরীরের সাথে চেপে ধরতেই কাকিমাও আমায় চেপে জড়িয়ে ধরলো আর আমার শক্ত সোজা বাড়া কাকিমার পেটে বিঁধতে থাকলো। আমি বুঝতে পারছিলাম কাকিমারও এবার ইচ্ছে হচ্ছে কিন্তু তাও আমি ধীরে ধীরে কাকিমাকে ছেড়ে দিলাম। কাকিমা কিন্তু তখনো আমায় ছাড়েনি।

তারপর হঠাৎ করে কাকিমা খেয়াল করতেই আমায় ছেড়ে দিলো। তারপর আমার দিকে তাকিয়ে একটু হেঁসে “ অসভ্য ছেলে” বলে ধীরে ধীরে ঘরের বাইরে গেলো। আমি ভাবলাম যে কাকিমা হয়ত রান্নাঘরে রান্না করতে চলে গেল তাই আমি দরজার কাছে উঁকি মেরে দেখলাম । কিন্তু দেখতে পেলাম কাকিমা বাইরের সদর দরজাটা ঠিকঠাক ভাবে লাগানো আছে কিনা সেটা দেখল তারপর ওখানে দাঁড়িয়ে কিছু একটা ভাবলো । 

একটু পরেই ধীরে ধীরে কাকিমা ঘরের দিকে এগিয়ে আসতে শুরু করলো। আমি সাথে সাথে  বিছানায় শুয়ে বারমুন্ডার ভেতর থেকে ইচ্ছে করেই আমার বাড়া বের করে হাত দিয়ে খেঁচতে থাকলাম কিন্তু লক্ষ্য আমার দরজার দিকে। কাকিমা এসে ঘরে উঁকি মেরে প্রথমে খানিকটা এই দৃশ্য দেখলো তারপর ঘরে ঢুকলো। আমি যেন কাকিমাকে হঠাৎ দেখেছি এমন ভাব করেই সাথে সাথে আমার প্যান্ট ঠিক করে উঠে বসলাম।

কাকিমা ----- এই অসভ্য তুই কি করছিস ?????

আমি ---কোথায় গিয়েছিলে কাকিমা এসো বসো না এই বলে কাকিমার হাত ধরে আমার পাশে বসালাম।

কাকিমা আমার পাশে বসে আমার গাল টিপে বললো ----- “হ্যারে তুই তো ভালোই জানিস সব দেখছি, তা কতজনকে করেছিস এর আগে?” 

আমি কাকিমার কানের পাশে চুলগুলো আঙ্গুল দিয়ে সরিয়ে আস্তে আস্তে ঘাড়ের কাছে নিয়ে যেতে যেতে বললাম ----- সত্যি বলছি কাকিমা তোমার মত এত সেক্সী কাউকে পাইনি । তাই তোমায় একটু আদর করতে ইচ্ছে করছে।”  

কাকিমা চোখ দুটো বন্ধ করে বললো ----- “যাঃ খালি মিথ্যে কথা বলতে শিখেছিস আমার বিশ্বাস হয়না ।

আমি ------ “নাহ গো কাকিমা একদম সত্যি বলছি।” 


এই কথা বলতে বলতে আমার আঙ্গুল কাকিমার কপাল থেকে শুরু করে ধীরে ধীরে নাকের ওপর দিয়ে ঠোঁটে নেমে, ঠোঁটের চারপাশে বোলাতে থাকলাম। তারপর আস্তে করে কাকিমার মুখটা আমার দিকে ঘুরিয়ে কাকিমার ঠোঁটে ফের কিস করলাম আর আমার একটা হাত কাকিমার শাড়ির ফাঁকে ঢুকিয়ে নরম মাখনের মত পেটে বোলাতে থাকলাম। কাকিমা চোখ বন্ধ করে আমার আদর খাচ্ছে।

এবার আমি ঐ অবস্থায় কাকিমাকে শুইয়ে দিলাম খাটে। ফলে কাকিমার পা দুটো খাট থেকে ঝুলে রইলো আর আমি পাশে কাত হয়ে শুয়ে কাকিমার শাড়ির ওপর দিয়ে একটা বড় মাইয়ের ওপর হাত রেখে আলতো করে টিপলাম। উফফ কি নরম মাই ।

কাকিমা হিসহিসিয়ে বলল ---- “এই নাহ নাহ এমন করিস না বলেই তাড়াতাড়ি আমার হাতটা মাই থেকে সরিয়ে দিলো।।

আমি ----- “কেন ভালো লাগছে না তোমার? সত্যি করে বলো কাকিমা উমমমমম?” 
আমি কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিস ফিস করে কথাগুলো বলেই আমি কাকিমার কানটা ধীরে ধীরে চুষে দিলাম।

কাকিমা এত জোরে জোরে নিঃশ্বাস নিতে থাকলো যে তার বড় বড় মাই দুটো বাড়ে বাড়ে উঁচু হয়ে উঠতে লাগলো আর শরীরটাও কেঁপে কেঁপে উঠলো। আমি এবার পেটের কাছে শাড়িটা সরিয়ে গভীর নাভির চারপাশে আঙ্গুল বোলাতে থাকলাম। আর কাকিমার কান থেকে গলায় জিভ বোলাতে থাকলাম। কাকিমা চোখ বন্ধ করেই রেখেছে। আমি নাভি থেকে হাত নামিয়ে শাড়ির ওপর থেকে কাকিমার গুদের কাছে নিয়ে গিয়ে খুব হালকা ভাবে হাত দিলাম। কাকিমা যেন শিউরে উঠলো। বুঝলাম বহুদিন পর তাকে কেউ এইভাবে আদর করছে।

আমি কাকিমার কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিস ফিস করে বললাম ---- ভালো লাগছে কাকিমা ???????

কাকিমা কিছু না বলে মুখ দিয়ে শুধু ‘হুমম’ করে একটা আরাম দায়ক শব্দ করে উঠলো।

আমি ---- “কাকিমা তোমার জিভটা বের করো না গো।” 
এই কথা বলতেই কাকিমা নিজের জিভটা বের করে দিলো আর সাথে সাথে আমি আমার জিভ বোলাতে বোলাতে কাকিমার জিভটা চুষতে শুরু করলাম আর বুকের আঁচলটা একপাশে সরিয়ে দিয়ে একটা মাই টিপতে শুরু করলাম। দেখলাম কাকিমা ভেতরে ব্রা পড়েনি। কাকিমা আমার মাথাটা ধরে নিজের মুখে চেপে ধরলো।

এরপর আমি কাকিমার ব্লাউজের বোতাম খুলতে লাগলাম। কিন্তু কাকিমা আমার হাতটা ধরে আবার বাধা দিলো। আর তখনই আমি হাত সরিয়ে সাথে সাথে কাকিমার গুদটা শাড়ির ওপর দিয়েই চেপে ধরে চটকাতে থাকলাম। কাকিমা যেন নিজের ইচ্ছের বিরুদ্ধেই পা দুটো শাড়ি পরা অবস্থায় যথা সম্ভব ফাঁক করে দিলো। এবার খানিকক্ষণ এইভাবে গুদ টিপতে টিপতে আমি ধীরে ধীরে কাকিমার গলা বেয়ে বুকের খাঁজে মুখ এনে ব্লাউজের উপর দিয়েই একটা মাই মুখে পুরে আলতো করে কামড়ে ধরলাম।

কাকিমা আর কোনো বাধা দিলো না। আমি কাকিমার মাই দুটো পাল্টে পাল্টে চুষতে লাগলাম ব্লাউজের উপর দিয়েই। আর নিচ থেকে কাকিমার পায়ে হাত বোলাতে বোলাতে শাড়ি ওপর দিকে তুলতে থাকলাম। যখনই কাকিমার গুদে আমার হাত ঠেকেছে অমনি কাকিমা হঠাৎ করে আমাকে ঠেলে সরিয়ে দিল আর উঠে  দাঁড়িয়ে পড়লো।

আমি ----- “কি হয়েছে কাকিমা ?”

কাকিমা ------ “কিছু না।”

এরপর কাকিমা জোরে জোরে নিঃশ্বাস নিতে নিতে আমার দিকে তাকিয়ে বলে উঠলো এবার আমি রান্নাঘরে যাই রান্না করতে হবে।”

আমি ----- “বেশ তোমায় তো জোর করবো না যাও তবে।” এই বলে আমি উঠে দাঁড়িয়ে কাকিমার গাল টিপে আদর করে ঠোঁটে একটা কিস করে আবার বললাম “আমার মিষ্টি সেক্সী কাকিমা।”

কাকিমা গিয়ে ঘরের দরজার কাছে দাঁড়িয়ে একবার কি যেন ভাবল তবে রান্নাঘরে গেল না দাঁড়িয়েই রইলো। আমার তখন বাড়া পুরো খাড়া হয়ে দাঁড়িয়ে আছে। কাকিমাকে ডাকলাম কিন্তু কাকিমা এলো না দাঁড়িয়েই থাকলো। 

আমি বুঝলাম কাকিমারও ইচ্ছা করছে আবার সংকোচও করছে। বুঝলাম এবার একটু জোর করতে হবে তা নাহলে চোদার সুযোগ হাতছাড়া হয়ে যাবে।

আমি এবার উঠে গিয়ে কাকিমাকে পেছন থেকে জড়িয়ে ধরলাম। কাকিমা ছাড়তে চাইতেই আমি কাকিমার ঘাড়ে জিভ বোলাতে বোলাতে কাকিমার দুটো মাই চেপে ধরে দুহাতে পকপক করে টিপতে থাকলাম।

কাকিমা  ----  “এই টুকাই কি করছিস ছেড়ে দে বাপ অমন করিসনা  ।


আমি ----- “ছাড়তে পারি আগে বলো তুমি ঘরের ভেতরে আসবে ” এই কথা বলে উত্তরের অপেক্ষা না করে কাকিমাকে ঘরের ভেতরে নিয়ে এলাম আর ঘরের দরজাটা বন্ধ করে দিলাম।

ঘরে ঢুকে আমি এবার কাকিমাকে আমার খাড়া বাড়াটা তার হাতে ধরিয়ে দিয়ে বললাম ---- “এই দেখো তোমায় দেখে কি অবস্থা হয়েছে।”

কাকিমা মুচকি হেঁসে বললো ----- “ইস শয়তান ছেলে অনেক আগে থেকেই দেখেছি এটার অবস্থা।

আমি ---- তোমাকে দেখে এমন অবস্থা হয়েছে গো কাকিমা এটাকে ঠান্ডা করে দাও ।

কাকিমা হাতে নিয়ে বাড়াটা একটু টিপে দিয়ে বললো ---- “ তুই যেটা চাইছিস ওটা করা সম্ভব নয়রে।”

আমি --- কেনো সম্ভব নয় কাকিমা ?????

কাকিমা ----- কারন আমি বিবাহিত আমার সংসার আছে স্বামী, ছেলে আছে আর তাছাড়া আমি তোর মায়ের বয়সী আর তুই আমার ছেলের মতোন তাই এসব করা ঠিক হবেনা-রে ।

আমি ---- তুমি যদি চাও তাহলেই হবে এসো না কাকিমা একবার করে দেখি দেখবে খুব সুখ পাবে ।

কাকিমা ---- নারে সোনা তুই একটু বোঝার চেষ্টা কর আমি তোর সাথে এসব করতে পারবো না । দেখ আমি তোর মায়ের মতো আর তাছাড়া কেউ যদি এইসব জানতে পারে লজ্জাতে আমাকে গলায় দড়ি দিয়ে মরতে হবে ।

আমি ----- “বেশ ঠিক আছে তোমায় কিছুই করতে হবে না শুধুমাত্র আমি তোমার মাই দুটো একটু চুষবো প্লিজ এটা না করো না এই বলে আমি ব্লাউজের উপর দিয়েই একটা মাই মুখে নিয়ে একটু চুষে দিলাম। কাকিমা কিছু বলছে না দেখে আমি এবার ব্লাউজের হুক খুলতে গেলাম।

কাকিমা আমার হাত ধরে বাধা দিয়ে বলল ----
“এই না না ব্লাউজ খোলা যাবে না শুধুমাত্র ওপর দিয়েই চোষ।” 

আমি ----- “দূর উপর দিয়ে চোষা যায় নাকি   প্লিজ আমার সোনা কাকিমা, একটু খুলে খাবো দাও আর কিছু করবো না।” এই বলতে বলতে কাকিমার গলায় জিভ দিয়ে চেটে চেটে কিস করতে থাকলাম। আর হাত দিয়ে কাকিমার বড় নরম পাছাটা টিপতে থাকলাম। 

কাকিমা --- ঠিক আছে শুধু মাইগুলো খাবি আর কিছু আবদার নয় এই বলে দিলাম ।

এই কথা শুনে আমি ধীরে ধীরে কাকিমাকে দেওয়ালে ঠেস দিয়ে ধরে খুব আস্তে আস্তে করে কাকিমার ব্লাউজের হুকগুলো খুলে দিলাম। কাকিমা মুখ দিয়ে ‘উম’ ‘উম’ শব্দ করতে থাকলো। 

বেশ ফর্সা আর বড় বড় মাই, তবে একটু ঝুলে গেছে দেখে মনে হলো ৩৬ সাইজ তো হবেই। ব্লাউজ খুলেই কাকিমার হালকা খয়েরি রঙের মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চুক চুক করে চুষতে শুরু করলাম। কাকিমার শরীরটা একটু কেঁপে উঠলো। মাইয়ে মুখ পরতেই কাকিমা আমার মুখটা হাত দিয়ে একটু সরাবার চেষ্টা করলো কিন্তু এবার আমি ছাড়লাম না। অন্য হাত দিয়ে কাকিমার অন্য মাইটা টিপতে টিপতে বোঁটাটা আস্তে আস্তে চেপে দিতে থাকলাম।

কয়েক মুহূর্তের মধ্যেই কাকিমা আমার মাথাটা নিজের মাইয়ে চেপে ধরতে থাকলো। আমি পাল্টে পাল্টে জোরে জোরে মাইদুটো চুষতে থাকলাম। কাকিমার মাইয়ের বোঁটাটা আস্তে আস্তে শক্ত হয়ে উঠেছে। এবার মাই চুষতে চুষতে আমি কাকিমার শাড়ির আঁচলটা খুলে নিলাম। তারপর আস্তে আস্তে পুরো শাড়িটা গা থেকে খুলে দিলাম।

কাকিমা এখন শুধুমাত্র সায়া আর হাতে গলানো হাফ খোলা ব্লাউজে আমার সামনে দাঁড়িয়ে আছে। এরপর আমি হাঁটু মুড়ে বসে আমার মুখটা কাকিমার খোলা পেটে কিস করতে করতে নাভি চুষতে থাকলাম। 
কয়েক মিনিট নাভি চুষতে চুষতে খুবই সন্তর্পণে সায়ার ফাঁসটা খুলে দিলাম তবে সায়াটা ছাড়লাম না। আমি কাকিমার সায়ার ওপর হাত দিয়ে পাছাটা ধরে দাঁড়ালাম, আর কাকিমার মুখে আবার আমার জিভ ঢুকিয়ে দিলাম। 

কাকিমাকে দুহাতে নিজের সাথে চেপে জড়িয়ে ধরে একটু সরে কাকিমার ঘরের ড্রেসিং টেবিলের সামনে এনে দাঁড় করলাম। তারপর কাকিমার মুখ থেকে নিজের মুখটা সরিয়ে কাকিমার সায়াটা ছেড়ে দিতেই সেটা কাকিমার শরীর থেকে খসে নীচে পড়লো। কাকিমা এখন পুরো ল্যাংটো অবস্থায় আমার সামনে দাঁড়িয়ে আছে। 

আমি অনেক না হলেও মাত্র একজনকেই চুদেছি আর সেটা হল একজন গৃহবধূ। তাছাড়া পাড়ার অনেক বউদি, কাকিমা, মাসিদের চান করতেও দেখেছি কিন্তু বিশ্বাস করুন এই মধ্যবয়স্ক মহিলার শরীরের গঠন দেখে আমি এতটাই বিস্মিত যে আপনারা না দেখলে আমায় বলতেই পারেন আমি অতিরঞ্জিত করে বলছি।

আমি বললাম ---- “কাকিমা তুমি এখনো কত সেক্সী উফফফফফ!” এই কথা বলেই কাকিমার থেকে নিজে একটু সরে এসে দাঁড়ালাম যাতে কাকিমা নিজেকে আয়নায় দেখতে পায়।

আমার কথা শুনে কাকিমা চোখ খুলে হঠাৎ নিজেকে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় আয়নায় দেখে চমকে উঠে খুব লজ্জা পেয়ে তাড়াতাড়ি নিচু হয়ে সায়াটা তুলে নিজের বুক পর্যন্ত ঢেকে দাঁড়িয়ে বলল ----- “এমা.. ছিঃইইই কি অসভ্য ছেলেরে তুই ।” 

আমি ----- “আহ কাকিমা কি করছো  !!!!!!!!!

এরপর আমি বিছানায় বসে আমার দু হাত কাকিমার উদ্দেশ্যে বাড়িয়ে হেসে বললাম ---- এসো আমার কাছে সোনা, আর যে থাকতে পারছি না।


কাকিমা ওইভাবেই দাঁড়িয়ে বললো ----- দুষ্টু ছেলে কখন যে আমার সব কাপড় খুলেছিস বুঝতেও পারিনি!”
[+] 2 users Like Pagol premi's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমি এবার উঠে দাঁড়িয়ে আমার বারমুন্ডাটা খুলে নিজেও ল্যাংটো হয়ে কাকিমার সামনে দাঁড়িয়ে আমার শক্ত খাড়া বাড়াটা দেখিয়ে বললাম ------ “দেখো তো কাকিমা এটা তোমার পছন্দ হয়েছে কিনা?

কাকিমা বেশ কয়েক মুহূর্ত তাকিয়ে থাকলো আমার বাড়ার দিকে। আমি এবার এগিয়ে গিয়ে কাকিমার হাতটা ধরে টেনে আমার বাড়াটা ধরিয়ে দিলাম। কাকিমা তখনো একহাতে সায়াটা ধরে রেখেছে। আমি সেই হাত থেকে সায়াটা টেনে খুলে দিলাম।

উফ কাকিমাকে যে এতো ভালো লাগছে এই বয়েসেও সেটা সত্যি সত্যি নিজের চোখে না দেখলে বোঝানো সম্ভব নয়। ফর্সা শরীর, এক মাথা খোলা চুল, বড় বড় ৩৬ সাইজের মাই । মাইগুলো অল্প ঝুলে গেলেও বেশ টাইট এখনো, মাইতে হালকা খয়েরি রঙের বেশ বড় সাইজের আঙুরের মত বোঁটা তখন শক্ত হয়ে আছে। হালকা একটা ভাঁজ খেয়ে কোমর থেকে পেটে মিশেছে। তলপেটে কোনো দাগ নেই আর পেটে হালকা চর্বি যেন কাকিমাকে আরও কামনাময়ী করে তুলেছে। কাটা কলাগাছের মত মোটা উরুর সংযোগ স্থলে হালকা হালকা কোঁকড়ানো চুল উঁকি দিচ্ছে। আমি সম্পূর্ণ রূপ হা করে দেখতে থাকি আর তার ফলে আমার বাড়াটা আরো শক্ত হয়ে ফুলে ফুলে উঠতে থাকে। মনে মনে ভাবছি যুবতী বয়েসে কাকিমা যে কি একখানা জিনিস ছিল তা ধারনার বাইরে ।

কাকিমা এবার আমার সামনে এসে দুহাত আমার কাঁধে রেখে বলল ----- “কি দেখছিস অমন হাঁ করে ????????”

আমি কাকিমার কোমর জড়িয়ে পাছায় হাত রেখে খামচে ধরে বললাম ------“তোমায়…. আমার মিস্টি সোনা কাকিমাকে। উফফফফ …. কি সেক্সী গো তুমি।”

কাকিমার আর কোনো লজ্জা নেই। আমার বাড়াটা এক হাতে মুঠো করে ধরে আমার ঠোঁটে কিস করে বললো, “তাই…! মিথ্যে কথা নয়তো.. উমমমমমমমমম..!”

আমি কাকিমার পাছার খাঁজে লম্বালম্বি ভাবে একটা আঙ্গুল ঘষতে ঘষতে ডান মাইটা আমার বাঁহাতে ম্যাসাজ করার মত করে টিপতে টিপতে বললাম ----- “নাহ আমার সোনা কাকিমা.. মিথ্যে নয়, একদম সত্যি বলছি ।”

কথাটা শেষ করেই কাকিমার মাইয়ের বোঁটাটা দু-আঙুলে চিমটি কেটে দিলাম।

কাকিমা ” আহঃ… উমম…” আওয়াজ করে  আমার বাড়াটা বেশ জোরে টিপে ধরলো তারপর আস্তে আস্তে বাড়াটা ওপর নিচ করে খেঁচে দিতে শুরু করলো।

এবার আমি কাকিমাকে খাটে বসিয়ে দিয়ে নিজে কাকিমার দুটো পা ফাঁক করে হাঁটু মুড়ে বসলাম। তারপর কাকিমার পা দুটো আমার কাঁধে তুলে নিয়ে আস্তে আস্তে দুহাতের বুড়ো আঙ্গুল দিয়ে হালকা কোঁকড়ানো চুলে ঢাকা গুদটা ফাঁক করলাম। ফাঁক করতেই ভেজা লাল গুদের চেরাটা বেরিয়ে এলো। গুদের কাছে মুখ নিয়ে যেতেই গুদের ফুটো থেকে একটা অতি উত্তেজক গন্ধ পেলাম কিরকম যেন সোঁদা সোঁদা আঁষটে গন্ধ । আমি এবার আমার জিভটা গুদের চেরায় বোলালাম।

কাকিমা চমকে উঠে বলল ----- “এই টুকাই কি করছিস….! ছাড় । ওখানে কেউ মুখ দেয়! ছিঃ ছিঃ…” এই বলে কাকিমা তাড়াতাড়ি আমার মুখটা হাত দিয়ে সরিয়ে দিলো।

আমি ----- “কাকিমা এখানেই যে তোমার মধুর ভান্ডার আছে। আমায় তোমার এই মৌচাকের মধু খেতে দাও প্লিজ কাকিমা …” এই বলে আবার একবার আমি গুদটা জিভ দিয়ে চেটে দিলাম।

কাকিমা আমার জিভের ছোয়ায় শিউরে ওঠে বলল ----- “নাহ নাহ ওটা নোংরা জায়গা ওখানে মুখ দিসনা ।”

আমি ----- “ আচ্ছা তোমার এই মধু ভান্ডার থেকে কেউ কোনোদিন মধু খায়নি?”

কাকিমা ----- “নাহ। ওটা কি খাবার জিনিস ??? নাকি মুখ দেবার জিনিস উমমমমমম ?????

আমি ----- “বেশ আজ একবার আমায় খেতে দাও, দেখো কেমন তোমায় চরম স্বর্গের সুখ দিই এই বলে আমি আর কোনো বারণ না শুনে আঙ্গুল দিয়ে গুদের চেরাটা ফাঁক করে একবার জিভ দিয়ে গুদটা চেটে তারপর জিভটা ঢুকিয়ে দিলাম কাকিমার উষ্ণ গরম গুদে।

এবার কাকিমা আর থাকতে পারলো না। কাকিমার গুদের নরম মাংসগুলো আমার জিভকে টিপে টিপে ধরছিলো বার বার। আমি গুদটা চুষে খাচ্ছি আর কাকিমা বিছানায় বসে দুহাত খাটের উপর রেখে নিজের পা দুটো ফাঁক করে দিতে দিতে মুখ দিয়ে জোরে জোরে ‘আহ’, ‘আহ’, ‘উফ’, ‘উম’ করে শীৎকার করতে থাকলো।

কিন্তু এই ভাবে গুদ চুষতে আমার খুব একটা সুবিধা হচ্ছিলো না তাই এবার কাকিমার পা ধরে বাবু হয়ে বসার মত করে পায়ের পাতা আমার কাঁধে রেখে দিলাম। এতে কাকিমার গুদটা কেলিয়ে একেবারে ফাঁক হয়ে গেলো। এবার আমি বেশ আয়েশ করে গুদ চুষতে শুরু করলাম। গুদের ভেতর জিভ ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে জিভ চোদা করতে থাকলাম। কখনো আবার ঠোঁট দিয়ে গুদের দুপাশের ঠোঁটটা কামড়ে ধরতে থাকলাম, আর সাথে সাথে গুদের উপর ক্লিটোরিসটার ওপর আঙ্গুল দিয়ে ডলতে থাকলাম।

কাকিমার কামুক শীৎকারেই বুঝতে পারছিলাম যে কাকিমা সুখের সাগরে ভেসে চলেছে।

কাকিমা চোখ বন্ধ করে আরাম নিতে নিতে গোঙানির মত করে বলল ---- “উফ সোনা… আহ কি সুখ দিচ্ছিসরে…. কোনোদিনও এত সুখ পাইনি আমি….”

এইভাবে বেশ কয়েক মিনিট জিভ চোদা করার পর হঠাত কাকিমা জোরে শিতকার দিয়ে পাছাটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আমার মুখে নোনতা গরম আঠালো রস বের করে দিলো। আমি রসটা চেটে চেটে খেয়ে নিলাম । রসটা নোনতা আর একটু কষাটে স্বাদ।
বেশ অনেকটাই ঘন রস কাকিমা বের করে বিছানায় চিত হয়ে শুয়ে ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিতে লাগল ।

আমি এবার উঠে কাকিমার পাশে শুয়ে কাকিমার মাই টিপে ঠোঁটে কিস করলাম । কাকিমাও আমায় জড়িয়ে ধরে পাল্টা কিস করে আমার ঠোঁট ভিজিয়ে দিলো।

আমি ----- “কেমন লাগলো আমার সেক্সী কাকিমা ??????”

কাকিমা তখনো কাম জড়ানো গলায় বলে
উঠল -----“উফ.. এত সুখ আমি জীবনে কোনোদিনও পাইনি। ওখানে চুষলে যে এত সুখ হয় তা আমার জানাই ছিলো না সোনা।”

কাকিমার মুখে এই কথা শুনে আমি আরো গরম হয়ে উঠে বললাম ----- তাহলে এত দিন কেউ তোমায় জিভ চোদা করেনি ????

কাকিমা ------ “নাহ রে।”

আমি ----- কাকিমার মাই একটু জোরে জোরে টিপতে টিপতে জিজ্ঞেসা করলাম ---“সত্যিই কেউ তোমার গুদ চুষে দেয়নি?”

কাকী একটু কঁকিয়ে উঠে বললো ----“উমম.. নাহ রে সোনা এই প্রথমবার তুই-ই খেলি ।”

আমি এবার কাকিমাকে বেশ শক্ত করে জড়িয়ে ধরে কাকিমার একটা পা আমার কোমরের ওপর তুলে ধরে জিজ্ঞেসা করলাম ------ “কাকু তোমার গুদে কোনোদিনও আদর করেনি?”

কাকিমা এবার আমার কানের কাছে মুখ এনে প্রায় ফিসফিস করে বললো ----- “নাহ রে। প্রথম প্রথম ওই একটু দুধ টিপতো আর চুষে খেত, তারপর থেকে তো টেপা চোষা বন্ধ করে শুধুমাত্র শাড়ি তুলে ওখানে ঢোকাতো আর ঠাপাতো তাও তো আজ কতদিন হয়ে গেল করেই না।”

আমি এবার কাকিমাকে বিছানায় শুইয়ে কাকিমার বুকের দুধারে পা মুড়ে নিলডাউনের মতন করে বসে কাকিমার মাইয়ের খাঁজে আমার বাড়া রেখে মাইদুটো বাড়ায় দুদিক থেকে চেপে ধরে মাই চোদা শুরু করলাম। কাকিমার নরম মাইতে মাইচোদা করতে বেশ ভালোই লাগছিলো। কাকিমাও দেখি নিজের মাইটা দুহাতে দুদিক থেকে আমার বাড়ায় চেপে ধরছে।

মিনিট দুয়েক পর কাকিমাকে বললাম ----“নাও এবার আমার বাড়াটা তোমার মুখের মধ্যে নিয়ে একটু চুষে দাও দেখি।”

কাকিমা কাতর স্বরে আমায় বললো -----“এই না না এটা আমি পারবো নারে, আমার বমি হয়ে যাবে।”

আমি ----- “কিচ্ছু হবে না আমার সোনা কাকিমা  তুমি একবার মুখে নিয়ে দেখো, বেশ ভালো লাগবে।”

কাকিমা তবুও না না করছে দেখে কাকিমার না বলা সত্ত্বেও জোর করে আমার বাড়াটা কাকিমার মুখে ঢুকিয়ে দিলাম। বাড়াটা ঢুকেই কাকিমার গলায় গোত্তা মারতে থাকলো। অনভিজ্ঞ কাকিমা যে কোনোদিনও বাড়া মুখে নেয়নি সেটা বুঝতে বাকি রইলো না।

আমি কাকিমার মাথাটা হাত দিয়ে চেপে ধরে আস্তে আস্তে কোমর নাড়িয়ে ঠাপ দিলাম কয়েকটা। কাকিমার চোখ দিয়ে অল্প জল বেরিয়ে এলো আর মুখ দিয়ে গোঙানির মত শব্দ হচ্ছে । বুঝলাম কাকিমাকে জোর করে লাভ নেই। আর এইভাবে জোর করলে মজা পাওয়া যায় না। তাই কাকিমার মুখ থেকে বাড়া বের করে নিয়ে আমি নিজের জিভটা কাকিমার মুখে ঢুকিয়ে দিলাম। কাকিমা আমার জিভটা খুব আয়েশ করে চুষতে থাকলো।

আমি এবার কাকিমার গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে আঙলী করতে থাকলাম। কাকিমা আমার জিভ আরো জোরে চুষতে থাকলো।

আমি এবার কাকিমার গুদে আঙলী করতে করতে বেশ ন্যাকামো করেই বললাম ----- “কাকিমা আমার খুব ইচ্ছে করছে তোমার ছেলে রাজেশের জন্মস্থানে আমার এই বাড়াটা ঢোকাতে ।”

কাকিমা আমার কথা শুনে কিছুই না বলে আমাকে তার বুকে আরো চেপে জড়িয়ে ধরলো।

আমি আবার বললাম ---  কিগো কাকিমা বলো এবার তোমাকে চুদবো ??????

আমি প্রশ্নটা করতেই কাকিমা হেসে আমার একটা কান কামড়ে বললো ---- “সবই তো করলি আর ওটা না করে কি তুই ছাড়বি ??????”

আমি এবার আরও জোরে কাকিমার আবার নতুন করে ভিজে ওঠা গুদে আঙলি করতে করতে বললাম ---- “তুমি যদি না বলো তবে আমি জোর করে ঢোকাবো না।”

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল ---- উমমম ঢং !!!!!! “এতক্ষন ধরে শরীরে আগুন জ্বেলে এখন জানতে চাইছে আগুন নেভাব কিনা । উমমমম কত ভালো ছেলে এলো রে..” বলে আমার গালে, ঠোঁটে, কপালে ঘাড়ে কিস করতে থাকে পাগলের মত।

কাকিমার কথা শুনে বুঝলাম যে কাকিমা চোদাতে একদম রাজী । মনে মনে আমি খুব খুশি হলাম উফফফফ আর কি চাই । আমি এবার কাকিমার পা দুটো দুদিকে হাত দিয়ে তুলে ধরে হাঁটু মুড়ে বসে আমার খাড়া বাড়াটা কাকিমার গুদের চেরাতে ঘষতেই কাকিমা হিসহিসিয়ে বলল ----- এই টুকাই ভয় লাগছে রে ।
আমি ----- কিসের ভয় গো কাকিমা ?????

কাকিমা ----- আমার ছেলেটা অনেকক্ষন বাইরে গেছে হঠাত যদি এসে যায় কি হবে ???

আমি --- তোমার ছেলে আসবে না ও এখন ক্লাবে আছে আড্ডা দিচ্ছে ।

কাকিমা ----- তুই কি করে জানলি যে ও এখন ক্লাবে আছে ?????

আমি ----- জানি গো কাকিমা আসলে ছুটির দিনে এইসময় আমরা সবাই একসাথে ক্লাবে আড্ডা মারি ।

কাকিমা ---- তবুও আমার ভয় লাগছেরে দুজনেই এইভাবে ল্যাংটো হয়ে আছি এই সময় ছেলেটা যদি এসে যায় কেলেঙ্কারি হয়ে যাবে ।

আমি ---- আচ্ছা দাঁড়াও আমি দেখছি। এই বলে আমি উঠে প্যান্টের পকেট থেকে ফোনটা বের করে বিছানাতে বসলাম তারপর রাজেশকে ফোন করলাম ।

কাকিমা ---এই কি করছিস তুই ???? কাকে ফোন করছিসরে ???????

আমি ---- তোমার ছেলেকে ফোন করছি তুমি কথা বলবে না একদম চুপ করে শুয়ে থাকো ।

কাকিমা আর কিছু বলল না চুপ করে শুয়ে আমার দিকে চেয়ে থাকল । আমি আবার আগের মত পজিশনে বসে গুদের চেরাতে বাড়ার মুন্ডিটাকে ঘষতে ঘষতে কাকিমার একটা মাই আস্তে আস্তে টিপতে টিপতে ফোনটা বিছানাতে রেখে লাউড স্পিকারে দিলাম যাতে কাকিমা আমাদের কথাগুলো শুনতে পায় ।

তিনবার রিং হবার পরেই রাজেশ ফোনটা ধরল ।

রাজেশ ----  বল ভাই তুই কোথায় আছিসরে ?????

আমি ------ এই তো আমি বাড়িতে আছি একটু কাজ করছি ।

রাজেশ ------দূর বাল তুই কি আসবি না নাকি ?????

আমি ------- হ্যা ভাই এই তো যাবো ।

রাজেশ ------ কখন আসবি ?????

আমি ------- এই তো আধঘন্টার মধ্যে আসছি ।

রাজেশ ------ আধঘন্টা ধরে কি করবি তুই ?????

আমি ------- আরে বাড়িতে কাজ করছি ভাই খুব দরকারী কাজ । কাজটা শেষ করে যেতে একটু দেরী হবে ভাই তবে আমি তাড়াতাড়ি যাবার চেষ্টা করছি ।

রাজেশ ------ঠিক আছে তাড়াতাড়ি আয় ।

আমি ----- হ্যারে তুই কি বাড়ি যাবি নাকি এখন ক্লাবেই থাকবি ?????

রাজেশ ---- না না বাড়ি যাবো না তুই এলে একদান ক্যারাম খেলে তারপর বাড়ি যাবো বুঝলি ।

রাজেশ এখন বাড়ি আসবেনা কথাটা শুনেই
আমি কাকিমাকে চোখ মেরে দিলাম । কাকিমাও মুখ ভেঁঙচিয়ে মুচকি হেসে আমার হাতে চিমটি কেটে দিল ।

আমি ------- ঠিক আছে ভাই আমি কাজটা শেষ করে আসছি তোরা ততক্ষন খেল ।

রাজেশ ------ ঠিক আছে তাড়াতাড়ি আয় বলেই ফোনটা কেটে দিল ।

এরপর আমি ফোনটা বিছানার পাশে রেখে কাকিমার মাইগুলো দুহাতে ধরে পকপক করে টিপতে টিপতে বললাম ---- কিগো কাকিমা এবার নিজে কানে শুনলে তো তোমার ছেলে কি বলল উমমমমমমম ।

কাকিমা হেসে বলল ---- হুমমম শুনেছি অসভ্য ছেলে নে এবার যা করবি কর ।

আমি গুদের চেরাতে বাড়াটা ঘষতে ঘষতে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে উপর নীচে করে বোলাতে শুরু করলাম ।

কাকিমা আমার কোমর জড়িয়ে ধরে আমাকে বুকে টেনে নিয়ে বলল ---- “উফফফ আর পারছি না সোনা এবার ঢোকা।”
[+] 2 users Like Pagol premi's post
Like Reply
#3
আমি কাকিমার কান কামড়ে আমার বাড়ার মুন্ডিটা ঢুকিয়ে দিলাম কাকিমার গুদে। পচ করে একটা আওয়াজ হলো। কাকিমাও মুখ দিয়ে ‘আহহহহহহহ’ শিতকার করে উঠলো।
মুন্ডিটা বেশ টাইট হয়ে গুদে ঢুকে গেছে। বুঝলাম বহুদিনের না চোদা গুদ তাই এমন টাইট হয়ে আছে । এবার আস্তে আস্তে গুদে বাড়াটা চেপে ঢোকাতে থাকলাম। সত্যিই অবাক হয়ে গেলাম মনেই হচ্ছে না যে এটা কোনো ৪২ বছর বয়স্কা নারীর গুদ। যেন কম বয়সী কোনো গৃহবধূর গুদ চুদছি।।

আমি বাড়াটা একটু ঢুকিয়ে এবার একটা জোরে ঠাপ মেরে পুরো বাড়াটাকে গুদে ঢুকিয়ে দিলাম। আমার তলপেট আর কাকিমার তলপেট ঠেকে এক হয়ে গেল। বিচি দুটো কাকিমার পোঁদের ফুটোতে ধাক্কা দিলো।

পুরো বাড়াটা গুদের ভিতরে ঢুকতেই কাকিমা  ‘উককককককক’ করে একটা শব্দ করে চোখ বন্ধ করে নিলো। আমি আবার বাড়া বের করে জোরে ঢুকিয়ে দিলাম গুদে। কাকিমা হাত দিয়ে বিছানার চাদর খামচে ধরে আছে। কাকিমার গুদের ভিতরে যেনো আগুন জ্বলছে । এত গরম গুদে বাড়াটা ঢুকে যেন ছেঁকা খাচ্ছে । গুদের ভিতরের পুরো তাপটা বাড়ার মধ্যে দিয়ে আমি আমার শরীরে অনুভব করছি ।

একটু পরেই আমি এবার আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করলাম। রসালো গুদে বাড়া জোরে জোরে ঢোকা বেরোনোর ফলে সারা ঘরে অদ্ভুত এক পচ ফচ শব্দ হতে থাকলো। সাথে কাকিমার মুখ দিয়ে সুখের নানান শীৎকার ‘আহ’ ‘আহ’ ‘উফ’ ‘মাগো’ ‘উম ’।

কাকিমাও দেখলাম পুরো দমে আমার সাথে চোদানোয় মেতে উঠে নিচ থেকে তলঠাপ দিচ্ছে। আর তার জন্য থপ থপ করে নতুন এক ধরনের শব্দ যোগ হচ্ছে। আমি যতই ঠাপাচ্ছি কাকিমার গুদ থেকে তত পরিমানে রস বেরিয়ে আসছে ।

এইভাবে তিন মিনিটের মত চুদে আমি আমার বাড়াটা গুদ থেকে বের করে নিলাম। ভাবছি এবার অন্যভাবে চুদবো তবে তার আগে মুখ নামিয়ে কাকিমার গুদে জিভ দিয়ে গুদের রসটা চেটে খেয়ে নিলাম ।

এরপর কাকিমাকে টেনে বিছানার ধারে নিয়ে এলাম, কাকিমার পা দুটো খাট থেকে মেঝেতে ঝুলে গেল। তারপর একটা বালিশ কাকিমার কোমরের তলায় দিলাম। ফলে কাকিমার গুদটা বেশ খানিকটা উঁচু হয়ে উঠলো। আমি কাকিমার পা দুটো আমার কাঁধে রেখে দাঁড়িয়ে দাঁড়িয়ে বাড়াটা গুদে ঢুকিয়ে দিলাম তারপর শুরু করলাম আমার পুরো দমে চোদা।।

কাকিমার বড় বড় মাইগুলো প্রচন্ড জোরে নাচতে থাকলো চোদার তালে তালে। আর হালকা চর্বিযুক্ত পেটে এক অদ্ভুত রকমের সুন্দর ঢেউ খেলা শুরু করলো। এই দেখে আমি আরো গরম হয়ে গেলাম, আরো জোরে কাকিমাকে ঠাপাতে থাকলাম। কাকিমার শীৎকার তখন সারা ঘর ঘুরে বেড়াচ্ছে। চোদার সময় বুঝতে পারছি যে কাকিমার গুদটা খপখপ করে খাবি খেতে খেতে আমার বাড়াটা কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে।
মনে মনে ভাবলাম এই বয়েসেও কাকিমার গুদের খিদে যথেষ্ট পরিমাণে আছে । যখন আমি ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতরে ঢোকাচ্ছি কাকিমা গুদ আলগা করে দিচ্ছে কিন্তু বাড়াটা টেনে বের করতে গেলেই গুদ টাইট করে বাড়াটাকে কামড়ে ধরছে । উফফফ সত্যি বলছি চুদে কি যে আরাম ভাষাতে প্রকাশ করা সম্ভব না ।
ঠাপাতে ঠাপাতে লক্ষ্য করছি আমার ঠাপনের জেরে কাকিমা নিজেকে আর ধরে রাখতে না পেরে প্রতিবারই সরে সরে যাচ্ছে তাই এবার কাকিমার হাত দুটো পেটের উপর দিয়ে ক্রস করে চেপে নিজের দিকে টেনে ধরলাম আমার বাম হাত দিয়ে। এর ফলে কাকিমার মাই দুটো খাঁড়া হয়ে ওপর দিকে উঠে নাচতে থাকলো আর কাকিমাও আমার দিকে টান হয়ে রইলো।

একটু পরে হঠাৎ কাকিমা খুব জোরে শীৎকার করতে শুরু করলো সাথে সাথে বলতে থাকলো, “আরো জোরে.. দে  আরো জোরে..দে  উফ মাগো..”বুঝলাম কাকিমার গুদের জল খসাবার সময় হয়ে আসছে। কিন্তু আমি আরো একটু খেলা চালিয়ে যেতে চাই। কারণ বুঝতে পারছি না যে কাকিমার গুদের জল খসলে কাকিমা এই মুহূর্তে আর করতে চাইবে কিনা । তাই আমি কাকিমার পাছায় জোরে দুটো থাপ্পড় মারলাম।

‘আহ’ করে কঁকিয়ে উঠে কাকিমা বললো ---- “এই কি করছিস উমমমমমমম..” ??????

আমি ------“ওরে আমার সেক্সী কাকিমা , আমার মিষ্টি কাকিমা , তোমায় এত সহজে ছাড়বো না সোনা। তোমায় আরো আদর করবো” বলেই কাকিমার বাম মাইয়ের বোঁটাটা খুব জোরে মোচড় দিয়ে টিপে ধরলাম।

কাকিমা আবার ‘উফ’ করে উঠলো।

আমি ঠাপাতে ঠাপাতে কামোত্তেজনায় প্রায় হিস হিসিয়ে প্রশ্ন করলাম -----“কেমন লাগছে আমার সোনা কাকিমার ?”

কাকিমা চোখ বন্ধ করে হিসহিস করে বললো ---- “খুব খুউউউব ভালো লাগছে রে সোনা। তুই আরো জোরে জোরে এইভাবে আমায় চোদ সোনা।”

আমি --- চুদছি তো সোনা কাকিমা এই নাও কত ঠাপ খাবে খাও বলে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম ।

এইভাবে বেশ কিছুক্ষণ চুদলাম কাকিমাকে। সারা ঘরে শুধু কাকিমার শীৎকার আর রস ভর্তি গুদে বাড়া ঢোকার জন্য অদ্ভুত এক পচ পচ ফচ ফচ শব্দে মুখরিত। কাকিমার গুদে আমার বাড়া একবার সম্পূর্ণ বেরোচ্ছে আবার সজোরে গিয়ে ঢুকে ধাক্কা মারছে একদম জরায়ুতে। সত্যি বলতে এই বয়সের পাকা খানদানী গুদ চুদতে এক অসাধারণ অনুভূতি, যারা চোদেনি তারা এটা বুঝবে না।

এবার আমি আমার বাড়াটা গুদ থেকে বের করে কাকিমাকে টেনে তুললাম বিছানা থেকে।

কাকিমা মেঝেতে দাঁড়াতেই গুদের পাশ থেকে বেশ খানিকটা রস গড়িয়ে এলো। দেখে মনে হলো কতবছর পর এই গুদের রস বেরোচ্ছে কে জানে। আমি এবার বিছানায় পা ঝুলিয়ে বসলাম। আমার বাড়া উর্দ্ধমুখী হয়ে রয়েছে। এরপর কাকিমাকে টেনে আমার কোলে তুলে নিলাম। কাকিমাকে আমার কোলে বসিয়ে কাকিমার গুদে আমার বাড়াটা সেট করে ঢুকিয়ে দিতেই সজোরে ঢুকে গেলো।

‘উফ’ ‘আহ’ করে কাকিমা আমায় চেপে জড়িয়ে ধরলো। কাকিমা এবার বড়ো মাই দুটো আমার বুকে চেপে ধরে আমার ঠোঁট চুষতে চুষতে কোমর দুলিয়ে ওপর নিচ করে চুদতে শুরু করলো।

আমিও কাকিমার বড়ো ও ভারী নরম পাছাটা টিপতে টিপতে কাকিমাকে নিচে থেকে তলঠাপ মারতে থাকলাম।

কোলে বসে চুদতে চুদতে কাকিমা বললো ----
“তুই তো আজ আমায় পাগল করে দিলিরে সোনা। এমন চোদা কোনোদিনও খাইনিরে আমি।”

আমি ------ “আমিও তোমার মত কাউকে চুদে এত মজা পাইনি গো কাকিমা। উফফফ তোমার শরীরে যে আগুন আছে তাতে আমি জ্বলে পুড়ে যাচ্ছি।”

এই কথা বলতে বলতে আমি একটা আঙ্গুল কাকিমার পোঁদের ফুটোতে বোলাতে থাকি।

কাকিমা আর কথা না বাড়িয়ে আমায় আবার কিস করতে থাকে। আমিও চুদতে চুদতে কাকিমার একটা হাত ওপর দিকে তুলে কাকিমার পাতলা লোমে ভরা বগল জিভ দিয়ে চুষে চেটে খেতে থাকলাম। আর একটা আঙ্গুল কাকিমার পাছার গর্তে ঢোকানোর চেষ্টা করতে থাকলাম।

কাকিমা ---“এই কোথায় আঙ্গুল দিচ্ছিস দুষ্টু ?” বলেই আমার পিঠটা খুব জোরে খামচে ধরলো নখ দিয়ে আর নিজের ঠোঁটটা দিয়ে আমার ঠোঁটটা কামড়ে ধরলো।

আমিও দুহাতে পাছা ফাঁক করে একটা আঙ্গুল একটু জোরে পোঁদের ফুটোয় ঢোকাতে গেলাম। সাথে সাথেই ‘আহ’ করে জোরে চিৎকার করে উঠলো কাকিমা । আর আমার হাত টেনে সরিয়ে দিয়ে শয়তান ছেলে বলেই আমার নাকে জোরে কামড়ে দিলো। আমিও ‘উফ’ করে চেঁচিয়ে উঠলাম।

কাকিমা এইভাবে যথারীতি ঠাপিয়েই চলেছে। ঠাপের সাথে সাথে মাইগুলো এদিকে ওদিকে দুলছে । এবার হাত দিয়ে কাকিমার বড়ো বড়ো মাই দুটো টিপতে টিপতে একটা বোঁটা মুখে নিয়ে বাচ্ছার মত চুষতে থাকলাম। কাকিমা মুখ দিয়ে খুব জোরে জোরে শীৎকার করে চলেছে। আমি দুটো মাই পালা করে বদলে বদলে টিপে চুষে খেতে লাগলাম ।

এরপর হঠাৎ কাকিমা আমায় ধাক্কা দিয়ে বিছানায় শুইয়ে দিল। তারপর নিজে হাঁটু মুড়ে বসে ওঠ বস করে চুদতে থাকলো জোরে জোরে। আর কাকিমা আমার বুকে হাত দিয়ে টিপতে থাকলো। আমিও কাকিমার বিরাট ভারী মাইয়ের দোলন দেখতে দেখতে পাছাটা টিপতে টিপতে নিচ থেকে তলঠাপ দিয়ে ঠাপাতে থাকলাম। কয়েক মিনিটের মধ্যেই কাকিমা গুদ দিয়ে আমার বাড়াটাকে কামড়ে ধরে গুদের রস বের করে দিয়ে আমার বুকে শুয়ে পড়লো।

কাকিমার গুদের জল খসাবার সময় আমারও মনে হচ্ছিল যে এবার বীর্যপাত হয়ে যাবে কিন্তু হঠাৎ করে কাকিমা থেমে যাওয়ায় আমার বীর্যপাত আটকে গেলো। আমিও খানিকক্ষণ কাকিমার গুদে বাড়া ঢুকিয়ে রেখেই চুপ করে শুয়ে রইলাম।

একটু পরেই কাকিমা আমায় কিস করতে করতে বললো,------ “এত সুখ জীবনে কোনোদিনও পাইনি সোনা এইভাবে কোনোদিন তোর কাকু চোদেনি।”

আমি কাকিমার পাছা টিপতে টিপতে বললাম ---- আরে চোদা শেষ হলো কোথায় কাকিমা এখনও তো বাকি আছে ।

কাকিমা আমার বুকে শুয়ে নিজের মাথা তুলে আমার দিকে গোল গোল চোখে তাকিয়ে বললো ------ “উম.. তুই কি আমায় আজ মেরে ফেলবি নাকি ? এমনিতেই ব্যথা করে দিয়েছিস। এই বয়সে কি আর এতো ঠাপ সহ্য হয় সোনা?”

আমি ----- “আজ তোমায় নিজের মত করে চুদতে দাও সেক্সী কাকিমা ” বলে আবার নীচে থেকে আস্তে আস্তে ঠাপ মারা শুরু করলাম।

কাকিমা আমার কান, নাক চুষতে চুষতে গলায় এলো। তারপর একটু উঠে আমার বাম দিকের বুকের বোঁটা জিভ দিয়ে চেটে চেটে খেতে থাকলো। বেশ ভালোই বুঝতে পারছিলাম কাকিমা আবার গরম হচ্ছে। আমি তাই আস্তে আস্তে ঠাপ মারতে থাকলাম। কাকিমা পাল্টে পাল্টে আমার বুক চুষে চেটে খেতে থাকলো। আর আমি কাকিমার পোঁদের ফুটোয় আঙ্গুল ঘোরাতে থাকলাম। কিন্তু বুঝতে পারছিলাম আমি আর বেশিক্ষণ মাল ধরে রাখতে পারবো না।

তাই কাকিমাকে এবার তুলে চারহাতে পায়ে ''ডগি স্টাইল'' করলাম আর নিজে হাঁটু মুড়ে বসলাম। উফ কি বলবো বন্ধুরা পাছা তো নয় যেন একটা ওল্টানো তানপুরা আর তেমন মসৃন ফর্সা ত্বক একটুও দাগ নেই ।

পাছাটা দেখে আর থাকতে না পেরে জিভ দিয়ে গুদের চেরা থেকে পাছার গর্ত পর্যন্ত বেশ কয়েকবার চাটলাম। তারপর গুদের ভেতরে জিভ ঢুকিয়ে ঘুরিয়ে ফিরিয়ে গুদের নোনতা রসটা চাটতে থাকলাম। কাকিমা সুখে পাছাটা আরো উঁচু করে আমার মুখে গুদটা ঠেসে ধরতে থাকলো মুখ দিয়ে ‘আহ’ ‘আহ’ করতে করতে।
তারপর আমি দুহাতের বুড়ো আঙুল দিয়ে গুদটা ফাঁক করে জিভটা সরু করে কাকিমার গুদের ফুটোয় যথা সম্ভব ঢুকিয়ে চুষতে থাকি, আর এতে তো কাকিমা সুখে একদম কেঁপে কেঁপে উঠে বেশ জোরে শীৎকার করে ওঠে।

সত্যি বলতে এরপর আমি আর পারছিলাম না । তাই এবার নিজে কাকিমার পেছন হাঁটু মুড়ে বসে পেছন থেকে কাকিমার গুদে বাড়াটা সেট করে এক চাপ দিতেই পচচচচ করে পুরোটা ঢুকে গেলো। এবার পেছন থেকে কাকিমার পাছা ধরে আমার সর্বশক্তি দিয়ে ঠাপাতে শুরু করলাম।

কাকিমাও খুব জোরে জোরে শীৎকার করতে থাকলো। আমি ঘরের ড্রেসিং টেবিলের আয়নাতে দেখলাম জোরে জোরে চোদার ফলে কাকিমার বড়ো বড়ো মাই দুটো লাউয়ের মত ঝুলে আছে আর এদিক ওদিক দুলতে থাকলো। এই দেখে আমি কাকিমার চুলের গোছা ঘোড়ার লাগামের মতো করে ধরে চেপে চেপে গুদে বাড়া ঢোকাতে লাগলাম। আমি এত জোরে জোরে ঠাপ মারছি যে প্রতি ঠাপে আমার বাড়ার মুন্ডিটা কাকিমার জরায়ুতে ঠেকছে তা বেশ অনুভব করতে পারছিলাম।

আমি কাকিমার চুলের গোছা ধরে এবার মাথাটা আয়নার দিকে ঘুরিয়ে দিলাম, উদ্দেশ্য কাকিমা আমাদের এই চোদাচুদির দৃশ্যটা নিজের চোখে দেখুক। হলোও তাই। কাকিমা কাম জড়ানো চোখে আমার ডগি স্টাইলে চোদা দেখে বেশ গরম খেয়ে উঠলো বুঝতে পারলাম। কারন কাকিমার গুদটা আরো একটু রসে পিচ্ছিল হয়ে উঠলো, আর আমার বাড়াটা গুদ দিয়ে জোরে জোরে কামড়ে ধরতে থাকলো।

আমি এবার হাত বাড়িয়ে কাকিমার মাই দুটো দুহাতে ধরে পকপক করে টিপতে টিপতে ঘপাত ঘপাত করে চুদতে লাগলাম। আমার পুরো বাড়াটা কাকিমার রসে ভরা গুদের ভিতরে ঢুকছে আর বেরোচ্ছে । পচ পচ পচাত পচাত ফচাত ফচাত করে ঘরের ভিতরে খুব আওয়াজ হচ্ছে । আমি যতই ঠাপাচ্ছি কাকিমার গুদ থেকে তত পরিমানে রস হরহর করে বেরিয়ে আসছে ।

এইভাবে আরো মিনিট পাঁচেক চোদার পর আমার তলপেট ভারী হয়ে মোচর দিতেই বুঝলাম বীর্যপাতের সময় ঘনিয়ে আসছে ।

আমি তাড়াতাড়ি বাড়াটা গুদ থেকে টেনে বের করে কাকিমাকে বিছানাতে চিত করে শুইয়ে মিশনারী পজিশনে গুদের ভিতরে বাড়াটা ঢুকিয়ে কাকিমার বুকে উঠে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ করে শুয়ে আমাকে চারহাতে পায়ে বুকে জড়িয়ে ধরে ঠাপ খেতে খেতে পোঁদটা তুলে ধরে ঘন ঘন তলঠাপ দিতে লাগল । আমি এত জোরে জোরে ঠাপ মারছি যে প্রতিটা ঠাপে আমার বাড়ার মুন্ডিটা কাকিমার জরায়ুতে গিয়ে ঠেকছে । আমার ঠাপের গতি দেখে কাকিমা হয়ত বুঝতে পেরেছে যে এবার আমি মাল ফেলবো তাই গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরতে লাগল । কাকিমার গুদের মরন কামড়ে আমি নিজেকে আর কন্ট্রোল করতে পারছিনা ।

এবার আমি শেষ মুহূর্তে ঠাপাতে ঠাপাতে বললাম ---- কাকিমা ভেতরে ফেলবো ????

কাকিমা হিসহিসিয়ে বললো ---- হুমমমম  ভেতরে ফেল। অনেকদিন গুদের ভেতরে গরম ফ্যাদার মজা পাইনি।”

আমি ------ অসুবিধা নেই তো ??????

কাকিমা ---- নারে আমি রোজ পিল খাই ভয় নেই পেটে বাচ্ছা আসবে না ।

এরপর আমি আর কোনো কথা না বলে দাঁতে দাঁত চেপে গায়ের জোরে ঠাপাতে লাগলাম ।
কাকিমার গুদের ঠোঁট আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরেছে আর ছাড়ছে। আমিও প্রচন্ড গতিতে বাড়াটা গুদ থেকে বের করে আবার ঠেলে ঢুকিয়ে দিচ্ছি। এইভাবে বেশ কয়েকটা লম্বা লম্বা ঠাপ দিতেই কাকিমা স্থির হয়ে গেল, আর আমার বাড়াটা কাকিমার গুদের গরম গরম রসে ভিজে গেল। সাথে সাথেই আমিও বাড়াটা গুদে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে আমার গরম গরম ঘন বীর্য কাকিমার গুদের গভীরে একবারে জরায়ুতে ঢেলে দিলাম । এরপর কাকিমাকে বুকে জড়িয়ে ধরে গুদে বাড়া ঢুকিয়েই আমি গা এলিয়ে শুয়ে পড়লাম কাকিমা আমাকে ঘন ঘন কিস করতে থাকলো।

গুদে বাড়ায় রসে মাখামাখি করে খানিকক্ষণ এই ভাবে শুয়ে থাকার পর আমার বাড়াটা একেবারে ছোট্ট হয়ে কাকিমার গুদ থেকে বের হয়ে গেল। বাড়াটা বেরিয়ে যেতেই আমি কাকিমার বুক থেকে নেমে পাশে শুয়ে জোরে জোরে হাঁফাতে লাগলাম । দুজনের শরীর ঘেমে একাকার হয়ে গেছে ।

একটু পরেই কাকিমা উঠে বসে গুদটা সায়া দিয়ে মুছে তারপর আমার রসে মাখা নেতানো বাড়াটাকেও মুছে দিল । তারপর আমাকে জড়িয়ে ধরে আমার বুকে মাথা রেখে শুয়ে বুকের চুলে বিলি কেটে দিতে লাগল ।

আমি ---কেমন লাগলো কাকিমা ?????

কাকিমা ----খুব খুববববব আরাম পেয়েছি রে সোনা তোর কেমন লাগলো ?????

আমি ----তোমাকে চুদে খুব আরাম পেয়েছি গো কাকিমা ।

কাকিমা ----- সত্যি বলছিস ?????

আমি ---- হুমমম একদম সত্যি বলছি গো আমার সোনা কাকিমা ।

কাকিমা ---- হ্যারে এইসব কথা কাউকে বলবি নাতো ?????

আমি ----- না না পাগল নাকি তুমি একদম নিশ্চিন্তে থাকো ।

কাকিমা ----- এই অনেকক্ষন হয়ে গেছে এবার তুই যা আমার ছেলেটা কখন থেকে তোর জন্য ক্লাবে অপেক্ষা করছে বল তো ???????

আমি ----- হুমমম যাবো তো ।

কাকিমা ---- আমাকেও তো এবার রান্না করতে হবে তাছাড়া ঘরের অনেক কাজও বাকি পরে আছে কখন শেষ করব কে জানে  ।

এরপর আমি উঠে গেঞ্জি আর বারমুন্ডা পড়ে নিলাম । কাকিমাও উঠে সায়া ব্লাউজ পড়ে শেষে শাড়িটা কোনওরকমে গায়ে জড়িয়ে নিল।

এরপর কাকিমা ঘরের দরজার সামনে প্রর্যন্ত এসে আমাকে বলল ---- কিরে মাঝে মাঝে সময় পেলে আসবি তো নাকি আমাকে ভুলে যাবি ?????

আমি ---- ভুলে যাবো কি বলছো গো কাকিমা তুমি যদি বলো এখুনি আবার একবার শুরু করতে পারি ।

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল -----  উমম ঢং !!! দূর হ অসভ্য ছেলে ।
তারপর হেসে বলল আবার সময় পেলে চলে আসবি বুঝলি । আমি আসব বলে হাসতে হাসতে কাকিমার বাড়ি থেকে বেরিয়ে পরলাম ।

এরপর থেকে সুযোগ পেলেই আমি কাকিমাদের বাড়িতে গিয়ে কাকিমাকে উল্টে পাল্টে চুদে আসি । কাকিমাও আমার বাড়ার ঠাপ খাবার জন্য অপেক্ষা করে থাকে । যাইহোক এইভাবেই চলছে আমাদের অবৈধ সম্পর্ক ।




সমাপ্ত
Like Reply
#4
Valo hoyeche
Like Reply
#5
khubi valoo laglo
Like Reply
#6
Good story
Like Reply
#7
দারুন গল্প  clps

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#8
Good?
Like Reply
#9
Excellent
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)