Thread Rating:
  • 19 Vote(s) - 3.21 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery মায়ার বাঁধন (চলছে)
#1
মায়ার বাঁধন
                                                                          


                   
***জমজমাট গল্প শীঘ্রই আসিতেছে***



Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: Final.jpg]


****লেখকের কথা****
সকল পাঠকের উদ্যেশে প্রথমেই বলে রাখা উচিৎ এই গল্প টী বিশেষত বৈধ-অবৈধ যৌনতার সাথে রোমাঞ্চক বিষয় নিয়ে। এই গল্পের সব চরিত্র ঘটনা সম্পূর্ণ কাল্পনিক বাস্তবের সাথে এর কোন মিল নেই। যদি কেউ এই গল্পের সাথে বাস্তবের মিল খুঁজে পান তাহলে সেটা নিছকই কাকতালীয়।
**** সকল পাঠকের কাছে লেখকের একান্ত অনুরোধ দয়া করিয়া কপি রাইট নিয়ম উলঙ্ঘন করিবেন না।




মায়ার বাঁধন
                                                                                              


রাত তখন প্রায় ২ টো বাজে.. চাঁদের মতো উজ্জল ফুটফুটে মুখ ,তাঁরার মতো ছোট ছোট চোখ দুটি মিট মিট করে তাকিয়ে আছে দুই অসম বয়সি নর-নারীর দিকে। ঘরের নাইট লাম্পের আলোতে খুব বেশী পরিষ্কার দেখা না গেলেও বোঝা যাচ্ছে তাদের সঙ্গম-রত ক্রিয়া কলাপ আহ আহ উম্মমমমম উম্মমম হমমম আস্তে আস্তে হমম মম আহ আহ আহ উম্ম উম্ম আর খাটের ক্যাচ ক্যাচ শব্দ হটাৎ বাচ্ছাটা কেঁদে উঠলো ওওওয়া ওওওয়া…. এই তো সোনা কাঁদে না..না না কাঁদে না.. মা এখুনি আসছে। এই হল তোর? তারাতারি করনা, ধুর দাড়াও না আর একটু হয়ে গেছে… না না এখন আর করতে হবে না পরে করিস আবার …ধুরর আমার হয়েছে যত জ্বালা যেমন মেয়ে তেমন তাঁর বাবা শুরু করলে দুজনই  থামার নাম করে না। শুরু করলাম কই তার আগেই তো থেমে গেলাম…হম্ম হম্ম আর মেয়েটা যে কেঁদে কেঁদে বাড়ী মাথায় করছে সেটা কে সামলাবে?? এই তোর মেয়ে তুই সামলা আমার আর বাপু ভালো লাগে না…হেহেহেহে আমার কি দুদু আছে… যে মেয়ে কে খাওয়াবো?? আর তোমার যা দুধের সাইজ শুধু আমার মেয়ে কেন আমার নিজেরই মনে হয় সব সময় মুখে নিয়ে বসে থাকি। সব প্রশ্নের উত্তর তৈরি থাকে তাই না নাগর কচি স্বামী আমার !! অনেক হয়েছে  এবার ওঠ আমার উপর থেকে একটা আলতো করে গালে চড় মেরে নিজের উলঙ্গ লদলদে ভরাট শরীরটা এক পালটি মেরে মেয়ের দিকে মুখ হয়ে সদ্য দুধ আসা বড় বড় একটা মাই মেয়ের মুখে গুঁজে দেয়… না না সোনা মা আমার আর কাঁদে না এই তো মা এসে গেছে…না না কাঁদে না…  


***********
 

আজ দুপুর থেকেই আকাশের ভাবমূর্তিটা গুরু-গম্ভির ‘, ২০০৭ সালের জুন মাসের শেষ আর জুলাই মাসের শুরু” এই রোদ এই বৃষ্টি ! বাল কখন যে কি হয়। এক দৃষ্টিতে আকাশের দিয়ে চেয়ে ভাবতে থাকে অভিরুপ। কিরে অভি চা খাবি? হারুদা বলে…চোখ না নামিতে অভি বলে নাগো হারুদা, বাদল কে আস্তে দাও এক সাথে খাবো। ওই বোকাচোদার টার নাম নিস না বাঁড়া এখুনি বৃষ্টি শুরু হয়ে যাবে… অভি চোখ না নামিয়ে হাহাহাহাহাহ করে হেসে দেয়।

ওই তো বাদল আসছে…. কিরে কি খবর কতো ক্ষণএলি তুই? এইতো মিনিট কুড়ি হল.. হারুদা দুটো চা দাও বলে অভির পাশে বেঞ্চে গিয়ে বসে বাদল। অভি ততক্ষণে খবরের কাগজের পাত্র-পাত্রী বিভাগটা এক দৃষ্টিতে চোখ বুলিয়ে চলেছে। বোকাচোদার এখনো বাঁড়াতে ভালো করে বাল গজাইনি আর চোদনা চোদা মাগী খুঁজতে বসেছে বলে হাহাহাহাহাহাহা করে হেসে দেয় বাদল। হ্যাঁ রে অভি তোর কাজকর্মের  খবর কি? এই নে তোদের চা বলে দুটো গ্লাস এগিয়ে দেই হারুদা ওদের দিকে। হারুদা দুটো সিগারেট দিও বলে চায়ে চুমুক দিয়ে রাস্তার দিয়ে এক দৃষ্টিতে চেয়ে থাকে অভি।

এই কুত্তার বাচ্ছা বল না কি হয়েছে? অভি বাদলের দিকে ফিরে বলে কাজটা আমি ছেড়ে দেবো আর ভালো লাগছে না রে ! ভালো লাগছে না মানে? কেন ভালো লাগছে না? ফ্যাক্টরিতে কারো সাথে কিছু হয়েছে ? নাকি কাকু-কাকিমা কিছু বলেছে?...বল না ভাই আমার। ওইতো সন্দিপ ও আসছে ,বানচোদ একটা বলেই দুজনেই হেহেহেহে করে হেসে ফেলে.. কিরে কখন এলি তোরা?

জানিস বাদল আমার ভাগ্যটাই খারাপ রে…. এই গাঁড় মারিয়েছে এ বোকাচোদার আবার কি হল? গাঁজা খেয়েছিস নাকি? অভি… এই সন্দিপ বানচোদ একটু চুপ করে বস না, সন্দিপ খুব ভালো মতোই জানে বাদল যেমন ভালো তেমন খারাপ রেগে গেলে মা-মাসি এক করে ছাড়ে, সন্দিপ চুপ হয়ে বলে কই গো হারুদা চা টা দাও বৃষ্টি আসার আগে বাড়ি ফিরতে হবে তো, হুম এই নে ধর তুই  সিগারেট নিবি? না…একটা পরাশ(গুটখা) দাও।

আমার দিদিটা পড়ালেখাই খুব ভালো আর বোন টাও ঠিকটাই কিন্তু আমার আর কিছুই হল না ! মাঝে মাঝে মনে হয় যেদিক দুচোখ যাই চলে যায়। সন্দিপ মুখে গুটখা নিয়ে হটাৎ হাউ হাউ করে বলে ওঠে, এই অভি তোর বাবা আসছে ওই দেখ, অরিন্দম বাবু হাতে বাজারের ব্যাগ নিয়ে বাড়ির দিকে আসতে আসতে একবার দোকানের বেঞ্চে বসে থাকা ছেলের দিকে দেখে গোঁজ গোঁজ করে হেঁটে বাড়ির দিকে পা বাড়ায়।
বাদল অভির কাধে হাথ রেখে বলে… শোন না তোর মনে আছে স্কুল জীবনে তুই কতো ভালো ছবি আঁকতিস কতো প্রাইজ পেয়ে ছিলিস আর তুই তো কয়েকটা বাচ্ছা কে আঁকা শেখাচ্ছিলিস ওটা ছেড়ে দিলি কেন? ওই কয়েকটা বাচ্ছা কে আঁকা শিখিয়ে কি আর আমাদের অভাবের সংসার চালানো যায়?
 
( বলতে বলতে অভিরুপ কোথায় যেন হারিয়ে যায়—এখানে উপস্থিত সকল শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক- অভিভাবিকা ও ছাত্র-ছাত্রী সকল কে আমার ও আমাদের বিদ্যালয়ের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। আপনারা সকলেই জানেন প্রতি বছরের ন্যায় এই বছরও আমাদের বিদ্যালয়ে অঙ্কন প্রতিযোগিতা উৎযাপন করা হয়েছিল এবং প্রতি বছরের ন্যায় এই বছরও আমাদের বিদ্যালয়ের কীর্তি ছাত্র অভিরুপ সাহা প্রথম হয়েছে আমরা সকলে ওর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। অভিরুপ মঞ্চে এসো… চারিদিক থেকে সকলের হই হই আর করতালির আওয়াজ। শোনা বাবা অভিরুপ তোমার হাথে স্বয়ং মা সরস্বতী হাথ রেখেছে তোমার হাথে জাদু আছে নিজের এই প্রতিভা কে কোনদিন নষ্ট হতে দিয়ো না। হ্যাঁ স্যার নিশ্চয়ই আমি আমার প্রতিভাকে কোনদিন নষ্ট হতে দেবো না। )      
 
গম্ভির পরিবেশ কার মুখে আর কোন কথা নেই ….এই অভি কি ভাবছিস? বাদল আর সন্দিপ দুজনই অভিরুপের ছোট বেলার বন্ধু বলেই হয়তো ওরা জানে অভিরুপ দের সংসারের কথা,  বাদল বলে ভাই চিন্তা করিস না আমি দেখছি কিছু করা যায় কিনা, সব ঠিক হয়ে যাবে এখন বাড়ি যা আর আমরাও উঠি যখন তখন বৃষ্টি শুরু হতে পারে। হারুদা কতো হল গো? আজকে ২৪ টাকা আর আগের দিনের ৩০ টাকা…হুম হুম বাঁড়া এমন করে বলছ যেন বাল তোমার টাকা মেরে দিয়ে আমরা দেশ ছেড়ে পালাচ্ছি, এই নাও ১০০ সব কেটে নিয়ে বাকিটা রেখে দাও আবার তো আসব। আহ ভাই বাদল রাগ করছিস কেন! আমি কি তেমন বলেছি তোরা আসিস বলে আমারও ভালো লাগে তোদের সাথে দুটো সুখ দুঃখের কথা বলতে পারি। হুম হুম সব বুঝি বাঁড়া নাও আর তেল মারতে হবে না তুমি দোকান সামলাও আমরা বাড়ি যায়,  এই সন্দিপ চল অভি তুইও বাড়ি যা.. অভি উঠে আসি বলে বাড়ির পথ ধরে, সন্দিপ আর বাদলও নিজেদের বাড়ির পথ ধরে। এই সন্দিপ তুই গুটখা খাওয়াটা ছাড়তো বাল, হ্যাট বাল তোরা সিগারেট খাস আমি কিছু বলি, বাঁড়া তোকে ভালো কথা বলতেও নেই। এই বাদল.. অভির কি হয়েছে রে? এসে থেকে দেখলাম মুখটা পেঁচার মতো করে আছে। অনেক বোকাচোদা দেখেছি তোর মতো আর দ্বিতীয় দেখেনি বাঁড়া তুই কিসের ছোট বেলার বন্ধু রে? সন্দিপ…
 
ওই তোর মনে আছে ছোট বেলায় যখন আমরা তিনজন এক সাথে স্কুলে যেতাম, স্কুল ছুটির পর হরি বুড়োর আম বাগানে গিয়ে আম, পেয়ারা চুরি করে খেতাম কতো মজা আর আনন্দের দিন ছিল সেই সময় আর এখন বড় হয়ে কি থেকে কি হয়ে গেলো যে যার দায়িত্বর বোঝা কাঁধে নিয়ে হেঁটে চলেছি। হুম সত্যি…. সেই সব দিন ভোলার না তবে কি জানিস বাদল, অভি কে নিয়ে আমিও মাঝে মাঝে খুব চিন্তা করি ছেলেটার খুব প্রতিভা আছে কিন্তু উপরওয়ালা কেন যে ওর কপালে এতো কষ্ট  লিখেছে কে জানে। তোর সাথে আজকে কি নিয়ে কথা বলছিল? কি জানি তেমন কিছুই তো বলল না শুধু বলল কাজ ছেড়ে দেবে ওর ভালো লাগছে না। মানে ! কেন? তা সে আমি কি করে বলব.. বোকাচোদার মতো প্রশ্ন করিস না তো.. তুইও তো ওর বন্ধু তুইও জিজ্ঞাস করতে পারতিস। হুম হুম ও বানচোদ তোর সাথেই কিছু বলে না আর আমার সাথে তো একদমই বলবে না। 

বাড়ি ফিরে বাজারের ব্যাগ রাখতে রাখতে অরিন্দম বলে..বন্ধুদের সাথে আড্ডা মারলে এই অভাবের সংসারে সুখ ফিরবে তো? পারমিতা ঠাকুর ঘর থেকে বেরিয়ে এসে, কি আবোল তাবোল বলছ ? আবোল তাবোল আমি বলছি ..তোমার গুণধর ছেলে কাজে না গিয়ে বন্ধুদের সাথে চায়ের দোকানে বসে আড্ডা মারছে। কি কুলাঙ্গার ছেলে তুমি জন্ম দিয়েছ পারমিতা? আমি জন্ম দিয়েছি? ছেলেটা কি শুধু একা আমার? হুম সেটাই… আমারই ভুল যদি জানতাম বড় হয়ে এমন কুলাঙ্গার তৈরি হবে তাহলে জন্মানোর পরেই ওকে মেরে ফেলতাম। কি সব অলুক্ষুনে কথা বলছ সন্ধ্যে বেলায় তুমি হাথ মুখে জল দাও বড় মেয়ে তোমাকে চা দিচ্ছে।

বড় খুকি.. এই বড় খুকি.. একবার এই দিকে আসবি, হ্যাঁ মা আসছি দাড়াও… হুম মা বলো অনিন্দিতা মা তোর বাবাকে একটু চা করে দিবি আমি ততক্ষণে ঠাকুরকে একটু ধুপ প্রদীপ দিয়ে আসি। হুম মা তুমি যাও আমি দিচ্ছি, এই ছোট কি করছে রে? ও পড়ছে মা, আচ্ছা তুই চা টা কর আমি আসছি , পরনে একটা সায়া ব্লাউস  হীন লাল পেড়ে সাদা পাতলা শাড়ী যার বাইরে থেকে আনায়াসে পারমিতার লদলদে ভরাট শরীর… হাল্কা মেদযুক্ত পেট কলসির মতো ওলটানো পাছা আর বড় বড় স্তন সম্পূর্ণ  বোঝা না গেলেও বেশ অনুমান করা যায় বয়স বাড়ার সাথে সাথে পারমিতার যৌবন দিনে দিনে বাড়ছে।এক হাথে প্রদীপ আর অন্য হাতে ধুপ নিয়ে লদলদে পাছা নাড়াতে নাড়াতে পাশের ঘরে চলে যায়  কিছু সময় পর থুং থুং থুং ঘণ্টার আওয়াজের সাথে পারমিতার গলার সু-মধুর কণ্ঠে সারা বাড়ী ভরে যেতে লাগলো… 
ওঁং ভূর্ভুবঃ স্বঃ। তৎসবিতুর্বরেন্যং।
ভর্গো দেবস্য ধীমহি।
ধিয়ো যো নঃ প্রচোদয়াৎ ওঁং।
 
পারমিতা -অরিন্দম দম্পতির মোট ৩ সন্তান। সবার বড় মেয়ে অনিন্দিতা এরপর ছেলে অভিরুপ তারপর ছোট মেয়ে ববিতা। ববিতা সবার থেকে ছোট বলেই সবাই ওকে ভীষণ ভালবাসে বিশেষ করে অভিরুপ, বোন অন্তে প্রান যা বললে বোঝায় ববিতাও দাদা অভিরুপ কে ভীষণ ভালবাসে যত আদর আবদার সব দাদার কাছে, অভিরুপের দিদি অনিন্দিতা গয়েসপুরের এক কলেজে এখন মাস্টার্স পড়ছে, অভিরুপ দ্বাদশ শ্রেণীটা কোন রকম পাশ করে আর পড়াশুনা করেনি তার পরে ছোট বোন ববিতা স্কুলে পড়ে ষষ্ঠ শ্রেণীতে, প্রথম দুই সন্তানের থেকে ছোট মেয়ে ববিতার বয়সের বেশ তফাৎ, আসলে ববিতা যে কখন কিভাবে পারমিতার গর্ভে এসে গেছিল সেটা পারমিতা -অরিন্দম দুজনের কেউই বুঝতে পারেনি। পারমিতা তো তখন জানতে পারে যখন ওর মাসিকের সময় মাসিক না হয়ে তলপেট ভারী হয়ে যাওয়াতে। একেই এই টানাটানির সংসার তার উপর আবার পারমিতা পোয়াতি , অরিন্দম গর্ভপাতের কথা বলতে পারমিতা খেঁকিয়ে উঠেছিল অরিন্দমের উপর। আআহা পারো তুমি ফালতু ভুল বুঝে রাগারাগি করছ আমি কি টাকা বাঁচাতে গর্ভপাত করার কথা বলছি…কেন তোমার মনে নেই অভি হওয়ার পর ডাক্তার কি বলেছিল যে দ্বিতীয় বাচ্ছার পর আর তৃতীয় বাচ্ছা নিলে তোমার আর তোমার শরীরের পক্ষে সেটা বিপদ হতে পারে। হুম সব মনে আছে আমার মনে তোমার থাকে না বুঝলে  মদ গিলে এসে বৌয়ের উপরে উঠে করতে মজা লাগে আর যদি কিছু হয়ে যায় সেই হুশ থাকে না? আমি গর্ভপাত করাব না একটা ফুটফুটে প্রান মেরে ফেলব অতোটা নির্দয় আমি নই যা হয় হবে আমার তোমার অতো ভাবতে হবে না যখন মদের ঘোরে বৌয়ের পা ফাক করে মজা নিয়েছ এখন একটু কষ্টও করো বুঝেছ?
   
গ্রামের নাম মাঝি পাড়া, গ্রামের পরন্ত বিকালের রোদ আর ইটের রাস্তা ধরে হেঁটে চলেছে অরিন্দম, রাস্তের পাশে গাছের নিচে জনাচারেক লোক তাস পেটাতে বাস্ত… এই যে দাদা শুনছেন… হ্যাঁ আমাকে বলছ ! হ্যাঁ বলছিলাম কি তাপস লাহিড়ীর বাড়ী কোনটা বলতে পারবেন? তোমাকে তো বাপু আগে কখনো দেখিনি  আমাদের গ্রামে কোথা থেকে আসা হচ্ছে? আমি পাশের গ্রামেই থাকি মাধাইগঞ্জ। বলছি কি দাদা দয়া করে যদি তাপস লাহিড়ীর বাড়ী টা কোন দিকে এবার একটু বলেন। পাশে থেকে হটাৎ আরেক জন বলে ওঠে আরে পারোর দাদা তাপস? অরিন্দম বিস্ময় ভরা চোখ নিয়ে বলে সেটা আমি জানি না এখানে আজ প্রথম আসা…হুম আমাদের গ্রামে কয়েকটা বাড়ী যা লাহিড়ীদের তুমি এক কাজ করো ওই যে গলি দেখতে পাচ্ছ ওখান দিয়ে ঢুকে বাঁ দিকের প্রথম বাড়ীটা তাপসদের বাড়ী। অনেক ধন্যবাদ আসি দাদা।

হুম মনে তো হচ্ছে এই বাড়ীটাই , বাড়ীর দালানে বসে এক মহিলা কে দেখে মনে হল বছর পঞ্চাশ এর মধ্যে বয়স হবে পানের বাটা সাজাতে ব্যস্ত,অরিন্দম মহিলার কাছে গিয়ে মাসিমা বলছি কি এটা কি তাপস লাহিড়ীর বাড়ী? কি মলিন মায়াবি মুখমণ্ডল অরিন্দমের দিকে তাকিয়ে বলল হুম… তা তুমি কে বাবা কোথা থেকে আসছ? মাসিমা আমার নাম অরিন্দম সাহা আমি পাশের গ্রাম মাধাইগঞ্জে থাকি তাপস দা আর আমি এক সাথে কাজ করি। ও হ্যাঁ হ্যাঁ তাপস তোমার কোথা আমাদের অনেক বলেছে এসো বাবা এসো ভিতরে এসো আমি তাপসের মা মনিমালা দেবী…না না ঠিক আছে মাসিমা আপনি তাপস দাকে একটু ডেকে দিলেই হবে।  ও তো এই সবে খেয়ে শুতে গেলো আমি ডাকলে আমার উপর খেঁকিয়ে উঠবে তার থেকে বরং তুমি নিজেই ডেকে নাও ওকে …ও আচ্ছা মাসিমা…

তাপস দা…  ও তাপস দা বাড়ী আছো?? এই ছাড়ো বলছি ভর দুপুরে বাড়ী ভর্তি লোক আর তুমি কি সব দুষ্টুমি শুরু করেছ… আহ আস্তে শাড়ীটা ছিঁড়ে যাবে তো, অ্যায় না না পুরো শাড়ী খুলো না বাইরে মা আছে পাশের ঘরে পারমিতা আছে আর ছেলে-মেয়ে দুটো যখন তখন ঘরে ঢুকে পরতে পারে ওরা দেখে ফেললে লজ্জার শেষ থাকবে না… ধুরর কেউ আসবে না তুমি একটু শান্ত থাকো তাহলেই হবে।

আহহ ওওও আস্তে …আস্তে  উম্ম উম্মম হুমম হুমম আআহ আহহ উম্মম হুমম আহহ আহহ
 
অ্যায় শুনছো… কি গো শুনছো… কি হল কি শুনবো? আরে বাইরে কে তোমার নাম ধরে ডাকছে। ধুরর তুমি ভুল শুনেছ, আরে না তুমি গাদন দেওয়াটা একটু বন্ধ করলে তো শুনতে পাবে, ধুরর বাল এই ভর দুপুরে আবার কে এলো গলাটা চেনা চেনা লাগছে, হ্যাঁ কে? আমি অরিন্দম, তাপস দা… অরিন্দম!!

এই সরো সরো…কি হল এতো ব্যস্ততা দেখাচ্ছ কেন? কে লোকটা? তুমি শাড়ীটা ঠিক করে বাইরে এসো বলছি। তাপস নিজের পরনের লুঙ্গি বাঁধতে বাঁধতে বাইরে বেরিয়ে আরে অরিন্দম… এসো এসো ভিতরে এসো , আরে না না ঠিক আছে তুমি কি ঘুমাচ্ছিলে? ঘুমের ব্যঘাত করলাম মাফ করো। আরে না না ওই আর কি… কি গো শুনছো বাইরে দুটো চেয়ার দিয়ে যাও। তাপস বাবুর স্ত্রী ঘর থেকে দুটো চেয়ার নিয়ে পেতে দেয়, অরিন্দম এই হল আমার অর্ধাঙ্গিনী সাগরিকা…সাগরিকা লাহিড়ী,

সাগরিকা-অরিন্দম হাথ জোর করে দুজন দুজনকে প্রনাম নিবেদন করে… ভালো আছেন বৌদি? হ্যাঁ ভালো আছি…আপনি ভালো আছেন? হুম সুরে মাথাটা হালকা দোলায় অরিন্দম…

আর এই হল আমার মা মানিমালা দেবী, মাএর সাথে নিশ্চয়ই পরিচয় হয়েছে তোমার? হুম আসা মাত্র মাসিমার সাথেই তো প্রথম কথা হয়েছে।মায়ের মুখে শোনা আমাদের বাবা যখন মারা যায় আমারা ভাইবোন তখন খুবই ছোট আমার মা খুব কষ্ট করে আমাদের বড় করেছে। হুম মাসিমা কে দেখলেই মনে হয় যে খুব লড়াকু মনের মানুষ উনি…হুম একদম ঠিক বলেছ অরিন্দম আমাদের মা খুব সাহসী আর সাথে ভীষণ মনের জোর রাখে তবে তুমিও কিছু কম যাও না ভাইটি।

জানো মা – জানো সাগরিকা তোমাদের কে আমি যে মহান মানুষটির কথা বলি ইনি হলেন সেই অরিন্দম সাহা,আমার দুর্দিনে ইনি আমার পাশে দাড়িয়ে ছিলেন, না হলে সেই দুর্দিনে তোমাকে, ছেলে-মেয়ে, মাকে আর বোন কে নিয়ে যে কোথায় ঠাঁই হত সেই দিনের কথা ভাবলে আজও আমার  শরীর ভয়ে  ঠাণ্ডা হয়ে যায়, তাই তো আজও ইনি কোন কাজের কথা বললেনা করতে পারিনা বিনা দ্বিধায় করে দেই। অরিন্দম হল মাধাইগঞ্জের নাম করা রং মিস্ত্রি কন্ট্রাক্টর, আমি যে মাঝে মাঝে রং এর কাজে বাইরে যায় সেটা অরিন্দমই ঠিক করে দেয়। এনার মতো মানুষের দেখা পাওয়া মানে সাক্ষাত ভগবানের দেখা পাওয়া। আহ তাপসদা কি বারাবারি করছ !!
তুমি কাজ করো তার পরিবর্তে আমি তোমাকে পারিশ্রমিক দেয়। না ভাই অরিন্দম তুমি হইত বিষয়টা হালকা ভাবে নিচ্ছ কিন্তু সত্যি বলছি ভাই এই আমার বউয়ের দিব্বি যখন আমার সংসারে অভাব আর অনটনে আমাকে শেষ করে ফেলছিল, দুয়ারে দুয়ারে ঘুরেছি কেউ আমাকে একটি বারের জন্যও সাহায্যের হাত বাড়িয়ে দেয়নি মা-বোন, বৌ বাচ্ছা নিয়ে রাস্তায় নামার মতো পরিস্থিতি হয়ে গেছিল তখন তুমি আমাদের জীবনে ভগবানের মতো এসে আমার সংসার বাঁচাতে হাত বাড়িয়ে দিয়েছিলে।

আহ তাপসদা থাক না ওসব পুরনো দিনের কথা, বৌদি একটু জল খাওয়াবেন…ও হ্যাঁ হ্যাঁ দেখছ তোমাদের কথা শুনতে শুনতে একদম ভুলেই গেছি। আমি তাপসদা কে, দাদা বলি সেই জন্য আপনাকে বৌদি ডাকলাম কিছু মনে করেন নিতো? আরে না না হিহিহিহি কি মনে করবো আর আপনি যা করেছেন আমাদের পরিবারের জন্য সেই ঋণ কি শোধ দেবার মতো!! আহ হা বৌদি আপনিও শুরু হয়ে গেলেন তাপসদা এর মতো, মানুষ হয়ে একজন মানুষের পাশে দাঁড়াতে পেরেছি এই পাওনা টাই বা কম কিসের?  পারমিতা…ও পারমিতা এক গ্লাস জল দিয়ে যাওনা বাইরে। হ্যাঁ আসছি বৌদি…

দেখলেন বৌদি আপনাদের কথা শুনতে শুনতে এটা আমার হাতেই রয়ে গেছে, এই নিন এটা ধরুন…আহ হা আবার এইসব মিষ্টির কি দরকার ছিল, তাই বললে হয় আজ আপনাদের বাড়ী প্রথম এলাম খালি হাতে আসা কি শোভা পায়!! তাছাড়া তাপসদা এর মুখে আপনার ছেলে-মেয়ের কথা অনেক শুনেছি ওরা আছে তো এটা না হয় ওদের জন্যই,  তাপসদা তোমার ছেলে-মেয়ে কে দেখছি না, কই ওরা? তাপস, সাগরিকা কে উদ্দেশ্য করে জিজ্ঞাস করে …কি গো পাপাই আর পিঙ্কি কোথায়? ওরা কি ঘুমাচ্ছে? না না ওরা ঘুমাবে !! ওই তো আসছে ওদের পিসির সাথে, দুজনই হয়েছে পিসি নেওটা সারাদিন শুধু পিসি আর পিসি, তাপস-সাগরিকা দম্পত্তির দুই যমজ ছেলে-মেয়ে পাপাই আর পিঙ্কি, পিসির
[+] 9 users Like SukhDa's post
Like Reply
#3
পরনের নাইটি টা দুজন দুদিক থেকে হাথের মুঠোই ধরে রেখেছে পরনে আকাশী রঙের নাইটি হাতে জলের গ্লাস নিয়ে পরমিতা বাইরে আসে…পরমিতা কে দেখে অরিন্দম এক মুহূর্তের জন্য ৪৪০ ভোল্টের কারেন্ট অনুভাব করল নিজের শরীরে, ঠাকুরঝি এসো এসো জল টা ওনাকে দাও। অরিন্দম এই হল আমার আদরের বোন পারমিতা, পড়াশুনায় খুব ভালো ছিল কিন্তু অভাগা দাদার অভাবের সংসারে এসে অভাগীটা আর পড়াশুনায় করল না বলে কি আমার পড়াশুনার পিছনে খরচ করোনা দাদা টাকা টা রেখে দাও ভবিষ্যতে না হয় আমার ভাইপো- ভাইঝি পড়বে আর আমি তো মূর্খ না যা শিখেছি ওটাই অনেক, পারমিতা জলের গ্লাসটা এগিয়ে দেয় অরিন্দমের দিকে, অরিন্দম হাথ বাড়িয়ে জলের গ্লাসটা হাতে নিয়ে কেমন যেন সব তালগোল পাকিয়ে যায় নিজের মনে, তাপস যখন নিজের বোনের প্রসংসায় মশগুল অরিন্দম তখন সবার চোখ এড়িয়ে চোরা চোখে পারমিতা কে পা থেকে মাথা পর্যন্ত পরখ করতে থাকে,   এতো অপরুপ নিখাদ সুন্দরও কেউ হতে পারে অরিন্দমের জানা ছিলোনা। কতো বাড়ীতে রঙের কাজ করেছে বিভিন্ন বয়সের মহিলা-মেয়ে-বউদি দেখেছে কিন্তু আজকে পরমিতা কে দেখার পর ওই সকল মহিলা-মেয়ে-বউদি দের শরীরের স্মৃতি এক লহমায় বিলিন হতে থাকে অরিন্দমের কাছে,

ফরসা লাল চন্দনের মতো শরীর, পূর্ণিমার চাঁদের মতো মায়াবী মুখ মণ্ডল ,টানা টানা কাজল কালো চোখ, কমলা লেবুর কোয়ার মতো ছোট পুরু দুটি ঠোঁট, বাঁশির মতো নাক, মাথা ভর্তি কালো মেঘের মতো চুল আর সব থেকে আকর্ষণীয় মাঝারি সাইজের বাতাবি লেবুর মতো উন্নত দুটো স্তন… একবার দেখেও যেন মন ভরে না অরিন্দমের, আরো একবার পা থেকে মাথা অবধি চোখ বোলাতে থাকে ( মনে মনে নিজের সাথে কথা বলতে থাকে---কি অপরুপ সুন্দর জিনিস লুকিয়ে রেখে ছিলে গো তাপসদা এই চিলে কোঠার ঘরে— হটাৎ করে মুখ দিয়ে একটা হালকা ইসসস বেরিয়ে পরে ) তবে যখন থেকে সাগরিকা ওর সামনে এসেছে সাগরিকার ডবকা ভরাট শরীর টাকেও পর্যবেক্ষণ করতেও এক মুহূর্তের জন্য সমায় নষ্ট করেনি অরিন্দম, যমজ দুই সন্তানের জননী সগরিকাও শরীরের দিক দিয়ে কিছু কম যায় না—গ্রামের গতরে খাটা মহিলা বলেই হয়তো শরীরে তেমন বেশী মেদ জমতে পারেনি তবে পেট আর কোমরের কাছে বেশ কিছুটা মেদ জমে দুটো ভাঁজ পরেছে…আহহ হা দেখলেই চুষে চেটে খেতে ইচ্ছা করে আর সব থেকে যেটা বেশী আকর্ষণীয় সেটা হল সাগরিকার কলসির মতো উলটানো পাছা। ( অরিন্দম আবার নিজের মনে মনে কথা বলে তাপসদা সামলায় কি করে এমন গতরের রমণী কে…পারে করতে? না না পারবে না কেন দুটো বাচ্ছা কি আর আকাশ থেকে পরেছে? )  অরিন্দমের সামনে দুই নারী- একজন ভরাট শরীর ধারিণী হস্তিনি হলে আরেক জন মৃগ হরিণী কাকে ছেড়ে কাকে দেখবে। মহা মুশকিল… অরিন্দমের মনে হল আস্তে আস্তে নিজের প্রতি নিয়ন্ত্রন হারিয়ে ফেলছে… হটাৎ নিজেকে মনে মনে বলে নিজেকে শক্ত কর, নিয়ন্ত্রন কর কি হচ্ছে কি…অরিন্দম।

হটাৎ তাপস বলে ওঠে কি হল—কি ভাবছ ভাই? অরিন্দম নিজেকে সংযত করে নিয়ে বলে না কিছু না আজ তাহলে উঠি তাপসদা, আরে উঠি কি বলছ ভাই এইতো এলে তাও আবার প্রথমবার তোমাকে ঠিক মতো অতিথি আপ্যায়নও করতে পারলাম না।

না না তাপসদা তুমি ওতো ব্যস্ত হয়ও না, আজ একটু তারা আছে অনেক কাজের অর্ডার নেওয়া আছে অন্য একদিন এসে না হয় অনেক কথা হবে আজ আসি। আসি মাসিমা…আসি বৌদি। সারগিকা অরিন্দমের উদ্যেশে বলে ওঠে অরিন্দম বাবু আমাদের বাড়ী প্রথম এলেন অন্তত এককাপ চা খেয়ে যান…না না বৌদি অন্য আর একদিন আপনার হাথের চা খাবো আজ আসি, আচ্ছা আসবেন কিন্তু তাপসের দিকে তাকিয়ে বলে ও মাঝে মধ্যে বাড়ী থাকে না তবে  মা আছে, আমি আছি, ঠাকুরঝি আছে আপনি এলে আপনার আপ্যায়নে কোন কমতি থাকবে না। হ্যাঁ নিশ্চয় আসব বৌদি আজ তাহলে আসি- আসি গো তাপসদা…  তুমি যখন বসবে না কি আর বলি বলো, তবে ভাই অরিন্দম এই যে তুমি আমার বাড়ী চিনে গেলে আবার কিন্তু আসবে… হুম নিশ্চয়ই আস্তে তো হবেই তবে আজ আসি।

রাতে পারমিতার দুই পাশে পাপাই-পিঙ্কি শুয়ে শুয়ে নানান আজগুবি গল্প শোনায় ব্যস্ত অন্য দিকে তাপস- সাগরিকা নিজেদের ঘরে বিছানায়  সবে শুয়েছে, হটাৎ সাগরিকা বলে ওঠে এই শোন একটা কথা বলবো… হুম বলো, আচ্ছা অরিন্দম বাবুর বয়স কতো হবে? হবে ওই বছর তিরিশের মধ্যে… কেন বলতো! আচ্ছা উনি কি বিবাহিত? না না বিবাহিত হতে যাবে কেন আমি যতদূর শুনেছি ওনার বাবা-মা ছোটবেলা তে মারা যান তারপর উনি ওনার এক কাকার কাছে মানুষ বড় হতে ওনার কাকা ওনার ভাগের জমি ওনাকে দিয়ে বলেছিল বড় হয়েছ এবার নিজের জীবন নিজে দেখে নাও, তারপর থেকে আজ অবধি যা করার নিজে করেছে নিজে খেটে পৈত্রিক ভিটের উপর একটা পাকা ছাদের বাড়ী করেছে এখন কামাই ও বেশ ভালো,আচ্ছা তুমি এতো কিছু জিজ্ঞাস করছ কেন বলতো? না মানে আমার কিন্তু অরিন্দম বাবু মানুষটাকে বেশ ভালো লেগেছে…, মানে!!

মানে…আমি ভাবছিলাম যদি পারমিতার সাথে অরিন্দম বাবুর… তুমি একবার অরিন্দম বাবুর সাথে কথা বলে দেখ না… কি কথা বলবো? এই তুমি পরিষ্কার করে বলতো কি চলছে তোমার মাথায়… ধুরর এই লোকটা কে নিয়ে আর পারিনা দু দুটো বাচ্ছার বাবা হয়ে গেলো এখনও ঘটে বুদ্ধি এলো না। বলছি কি যদি আমাদের পারমিতার সাথে অরিন্দম বাবুর বিয়ে দিই কেমন হবে? ধুরর তুমি কি দিবা স্বপ্ন দেখছ নাকি? কি আবোল তাবোল বলছ, কোথায় অরিন্দম আর কোথায় আমার বোন পারমিতা, কোন দিন হয় নাকি!! আরে ধুরর হাঁদা লোক কথা না বলেই কি করে জেনে গেলে যে হবে না? আর আমাদের পারমিতা বা কমতি কিসে শুনি, তোমার বোনের রুপ দেখেছ? হাজার ব্যাটা ছেলে কুপোকাত হয়ে যাবে ওর রুপের সামনে… হুমম তা অবশ্য তুমি মন্দ বলোনি, আর তুমি হয়তো জানো না অরিন্দম বাবু যেমন লোলুপ দৃষ্টিতে আমাদের পারমিতা কে দেখছিল সেসব কিছুই আমার নজর এড়াই নি…কি বলছ কি তাই নাকি? হুমম তা নাতো কি… তবে অরিন্দমের সাথে কথা বলার আগে এই ব্যাপারে মা আর পারমিতার মতামতও তো জানতে হবে ওরা অরিন্দম কে পছন্দ করে কিনা… হুম তাহলে কাল সকালেই মা আর পারমিতার সাথে তুমি কথা বলো তারপর না হয় অরিন্দম বাবুর সাথে কথা বোলো…হুমম সকালটা হতে দাও দেখছি।

এই শোন না… হুমম বলো, বলছি কি রাত তো অনেক হল দুপুরে তো আমি আমার বৌ কে ঠিক মতো আদর করতে পারেনি এসো না তোমাকে ভালো মতো একটু আদর করি। উমমমম আদিখ্যেতা দেখো যত বয়স হচ্ছে আদর করার বাই দিন দিন বাড়ছে বাবুর। বাহ রে আমার বউকে আমি আদর করবো না তো কে করবে শুনি আর ছেলে-মেয়ে দুটো কে ওদের পিসির কাছে ঘুমাতে পাঠায় সেটা কি এমনি এমনি? হুম হুম আমি সব বুঝি ঢং যতসব, আরে বাবা আসো না একটু আদর করি, সাগরিকা- তাপসের আরও কাছে সরে যেতেই তাপস- সাগরিকা কে চেপে জড়িয়ে ধরে নিজের ডান হাতের তালু দিয়ে করে সাগরিকার বাঁ দিকের মাই টা শাড়ী ব্লাউসের উপর দিয়ে টিপে ধরে… আহহহ আস্তে লাগছে তো নাকি আমি কি পালিয়ে যাচ্ছি, তাপস কোন কথা না বাড়িয়ে নিজের মুখটা সাগরিকার মুখের কাছে এনে সাগরিকার সারা মুখে চুমু খেতে খেতে আস্তে আস্তে সাগরিকার ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে চুক চুক করে চোষা শুরু করে দেয় সাথে নিজের ডান হাথ দিয়ে সাগরিকার মাই দুটো কে দোলাই –মলাই করতে থাকে আহহহহ উম্ম মম মম সাগরিকা বুঝতে পারে তার শরীর আর নিয়ন্ত্রন রাখা তার পক্ষে সম্ভব না, সাগরিকাও সমান তালে তাপসের চুমুর সাড়া দিতে থাকে…উম্মম্মম্ম মম মম হুমমম মম …সাগরিকার যৌন আবেগি গলার স্বর শুনে পাশের ঘরে থাকা পারমিতার বুঝতে একটুও অসুবিধা হয় না যে তার দাদা-বউদি একটু আগে তার সাথে অরিন্দমের বিয়ে নিয়ে আলোচনা করছিল তাঁরা এখন প্রবল যৌন খেলায় মেতে উঠেছে, নিজের দুই পাশে একবার চোখ বুলিয়ে নেয়,দেখে… না ভাইপ-ভাইঝি অঘোরে ঘুমাচ্ছে, অনিচ্ছার সত্ত্বেও নিজের হাত কে নিয়ন্ত্রন করতে পারে না, নিজের বাঁ হাত বুকের কাছে নিয়ে নাইটির  উপর দিয়ে নিজের মাই-এর উপর রাখে নাইটির উপর দিয়ে আস্তে আস্তে হাত বোলাতে থাকে নিজের বাঁ দিকের মাই টাতে…উম্মম্ম মম মম করে হালকা আওয়াজ বেরিয়ে আসে পারমিতার মুখ থেকে…

নিজের ডান হাতটা মাই-এর উপর থেকে সরিয়ে আস্তে আস্তে সাগরিকার পেট আর নাভির চারপাশে আঙ্গুল বোলাতে থাকে লুঙ্গির ভিতর বাঁড়া মহারাজ ততক্ষণে ফুলে ফুঁসে ফোঁস ফোঁস শুরু করে দিয়েছে। ডান হাতটা নাভি থেকে সরিয়ে সাগরিকার বাঁ কাঁধে রেখে ঠেলে চিত করে শুইয়ে দেয়, চিত হয়ে শুতেই সাগরিকা চোখ বন্ধ করে জোরে জোরে নিঃশ্বাস নিতে থাকে সাথে সাথে বাতাবি লেবুর মতো মাই জোরা তীব্র গতিতে ওটা নামা শুরু করে দেয়। ডান হাতটা ধীরে ধীরে নিয়ে গিয়ে শাড়ীর উপর দিয়ে সাগরিকার দুই পায়ের মাঝখানে গুদের উপর রেখে খোপ করে গুদ মুঠো করে ধরে শাড়ীর উপর দিয়ে…আহহহ হহহহ উম্ম মম মম মম হালকা গোঁগানি বেরিয়ে আসে সাগরিকার মুখ থেকে, মুঠো খুলে জোরে জোরে শাড়ীর উপর দিয়ে গুদের উপর আঙ্গুল ঘষতে থাকে…আআহহহ হহ উম্ম মমমম হুমমম মম মম… এমন তীব্র যৌন কামুকি আওয়াজ শুনে পাশের ঘরে থাকা পারমিত  নিজের শরীরকে আর নিয়ন্ত্রন করতে পারে না নিজের অজান্তে কখন যে ওর ডান হাতটা নাইটির উপর দিয়ে দুই পায়ের ফাঁকে নিজের গুদের উপর চলে গেছে সেটা বুঝতেই পারেনি, বাঁ হাত দিয়ে নিজের মাই দুটোকে জোরে জোরে টিপে চলার সাথে ডান হাতের আঙ্গুল দিয়ে তীব্র বেগে নাইটির উপর দিয়ে নিজের গুদ ঘসে চলেছে…উম্মম মম আআহহ হহহ উম্মম্ম মম হুম মম মম …

গুদ থেকে হাত সরিয়ে ডান হাতের মুঠোয় শাড়ী সায়া ধরে ধীরে ধীরে কোমর অবধি তুলে এনে পুনরায় ডান হাতের আঙ্গুল গুলো সাগরিকার ঘন কেশ আবৃত্ত গুদের উপর রেখে জোরে জোরে আঙ্গুল মন্থন করতে থাকে…আআহহহ হহহ উম্মম্ম মম মম হুম মম মম মম উম্মম মম…

 যৌন রসে সগরিকার গুদ থই থই হাতের আঙ্গুল গুলো গুদের রসে জব জব করছে হটাৎ গুদ থেকে হাত সরিয়ে চিত হয়ে শুয়ে নিজের পরনের লুঙ্গির গিঁট খুলে লুঙ্গিটা পায়ের দিকে ছুড়ে ফেলে তাপস,  সাগরিকার পায়ের কাছে উঠে বসে আস্তে আস্তে দুই হাতে সাগরিকার পায়ের গোড়ালি দুটো ধরে ভাঁজ করে হাঁটু দুটো দুই হাতে ধরে যতটা সম্ভব ফাঁকা করে সাগরিকার ওপর শুয়ে পরে। দুই হাতে বুকের কাপর সরিয়ে দিয়ে পট পট করে ব্লাউসের  হুক খুলতে থাকে শেষ হুক খোলার সাথে সাথে বড় বড় বাতাবি লেবুর মতো মাই জোরা ঝোপ করে বেরিয়ে বুকের দুই ধারে ঈষৎ ঝুলে পরে, বাঁ হাতে ডান মাই আর ডান হাতে বাম মাই ধরে উম্ম মম মম হুম মম মম করে চুষতে থাকে।
পারমিতা ধীরে ধীরে নিজের শরীরের কাছে বশ্যতা স্বীকার করে নিয়েছে, শুয়ে থাকা অবস্থায় পাছা তুলে পরনের নাইটি টা খুলে নিজেকে বিবস্ত্র করে ফেলে পুনরায় বাঁ হাত টা মাই-এর উপর রেখে ডান হাত টা কেশ আবৃত গুদের উপর রেখে দাঁত দিয়ে নিজের ঠোঁট কামড়ে জোরে জোরে আঙ্গুল মন্থন শুরু করে দেয়…আআহহহহ হহহ উম্মম্ম মম মম মম হুমমম মম মম ইসসসস উম্মমমমম


তাপস জ্ঞান শূন্য হয়ে সাগরিকার মাই চোষার সাথে সাথে মাই দুটো কে দোলাই মলাই করে চলেছে…উম্মম্ম মম আআহহহহ হহহ উম্মম্ম মম মম উম্মম মম আআহহহ  সাগরিকা বেশ অনুভাব করতে পারছে যে তাপসের বাঁড়া ঠিক তাঁর গুদের উপর খোঁচা মারছে, সহ্যের চরম সীমা অনেক আগেই অতিক্রম করেছে নিজের ডান হাত নিয়ে নিজেদের সংযোগ রত পেটের মাঝখান দিয়ে গলিয়ে খোপ করে তাপসের বাঁড়া ধরে নিজের গুদের মুখে স্থাপন করে দেয়। তাপসের আর বুঝতে অসুবিধা হয়না সগরিকা এখন কি চায়, হালকা চাপ দিতেই বাঁড়া গুদের গহ্বর চিরে ভিতরে ঢুকে যাওয়ার সাথে সাথে  তাপস ধীরে ধীরে কোমর টা আগে পিছু করা শুরু করে দেয়…আহহহহ হহহহ উম্মম্মম মম ইসসস হুম মম মম আআহহহ আহহহ হুম মম মম উম্মম মম

পারমিতা আর নিজে কে ধরে রাখতে পারে না জোরে জোরে নিঃশ্বাস নেওয়ার সাথে সাথে তীব্র বেগে আঙ্গুল মন্থন করতে থাকে নিজের যৌন রসে ভরপুর গুদে…আহহহ হহহহ উম্মম্ম মম ইসস সস উম্মম মম মম হমম মম আআহহ আহহ মা… কোমর টা শূন্যে তুলে ঠোঁট কামড়ে শরীরটা বার কয়েক ঝাঁকুনি দিয়ে ঝপ করে বিছানায় পরে, চোখে অন্ধকার দেখলেও মনে প্রানে যে এক বিশেষ সুখানুভুতি হয়েছে সেটা বোঝায় যায়।
 
সাগরিকা চার হাতপায়ে তাপস কে জড়িয়ে ধরে তাপস নিজের কোমরটা জোরে জোরে আগে পিছু করে চলেছে…গুদ আর বাঁড়ার মিলনের ফলে থাপ থাপ পচ পচ পচ শব্দে ঘর ভরে উঠেছে সাথে সাগরিকার যৌন সুখের গোঁগানি আআহহহহ হহহহ উম্মম্ম ম্মম্মম ইসসস হুম মম মম মম আহহহহ আহহহ।

বার কয়েক জোরে জোরে কোমর নাচিয়ে ঝপ করে সাগরিকার বুকের এলিয়ে পরে তাপস, দুপুর থেকে বীর্য থলিতে জমে থাকা বীর্য তীব্র বেগে বাঁড়া থেকে নিঃসৃত হয়ে সাগরিকার গুদের গহ্বর ভর্তি হতে থাকে বেশ কিছুক্ষণ ওইভাবে এলিয়ে থাকার পর সাগরিকার উপর থেকে নেমে পাশে চিত হয়ে শুয়ে পরে,দীর্ঘ সময় না হলেও  চরম যৌন সঙ্গমের ফলে দুজনেই বেশ তৃপ্তির সাথে হাঁপাতে থাকে।

গভীর রাত্রি আর ঝিঁঝিঁ পোকার ঝিঁঝিঁ ডাকের সাথে সাথে কখন যে ওরা ঘুমের দেশে পাড়ি দিয়েছে সেটা ওরা কেউ জানে না।___(চলছে)

 
[+] 9 users Like SukhDa's post
Like Reply
#4
Besh valo.. Continue
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#5
ভাল শুরু। চালিয়ে যান গল্প।
Like Reply
#6
Bah darun golpo. Chalia jan
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
Like Reply
#7
Apurbo sundor golpo.Egiye jan
Like Reply
#8
আপডেট দিন
Like Reply
#9
(22-05-2023, 11:56 AM)Dushtuchele567 Wrote: Besh valo.. Continue

ধন্যবাদ মতামত দেওয়ার জন্য
Like Reply
#10
(22-05-2023, 08:43 PM)swank.hunk Wrote: Apurbo sundor golpo.Egiye jan

ধন্যবাদ মতামত দেওয়ার জন্য
Like Reply
#11
(22-05-2023, 01:34 PM)Boti babu Wrote: Bah darun golpo. Chalia jan

ধন্যবাদ মতামত দেওয়ার জন্য
Like Reply
#12
(22-05-2023, 01:24 PM)কাদের Wrote: ভাল শুরু। চালিয়ে যান গল্প।

ধন্যবাদ মতামত দেওয়ার জন্য
Like Reply
#13
(22-05-2023, 11:42 PM)Rana Sarkar Wrote: আপডেট দিন

অপেক্ষা করুন সঠিক সময়ে আপডেট পেয়ে যাবেন… ধন্যবাদ  
Like Reply
#14
আপডেট দিবেন দয়া করে
Like Reply
#15
বড় আপডেট দিবেন দাদা
Like Reply
#16
Update কোথায়?? অখনো কি সঠিক সময় হয়নি??
Like Reply
#17
রোদের মৃদু কিরণ জানলা দিয়ে ঘরের ভিতর শুয়ে থাকা পারমিতার শরীরকে স্পর্শ করে বলতে চাইছে সকাল তো হয়ে এলো চোখের পাতা খোল এবার বাইরে কাকের কা কা আর পাখিদের কলরব চোখ বন্ধ করে শুয়ে চুপচাপ শূনতে থাকে পারমিতা হটাৎ কানে শব্দ আসে কলতলায় কে যেন কল টিপছে ক্যাঁচ ক্যাঁচ করে তারমানে মা মনিমালা দেবী অনেক আগেই উঠে পড়েছে। পারমিতা একটু আগাগোরা ভেঙ্গে গতকাল রাতে রাগ মোচনের আগে খুলে রাখা পরনের নাইটি হাত বাড়িয়ে নিয়ে মাথা দিয়ে গলিয়ে বিছানা ছেড়ে নেমে নাইটি ঠিক করতে করতে ঘর থেকে বাইরে বেরিয়ে দেখে মা মনিমালা দেবী শরীরে একটা গামছা জড়িয়ে অর্ধ উলঙ্গ হয়ে ক্যাঁচ ক্যাঁচ করে কল টিপে বালতি তে জল ভরছে, পারমিতার বুঝতে অসুবিধা হয় না যে তাঁর মা মনিমালা দেবী সকালের শৌচক্রিয়া সেরে স্নান করার পস্তুতি নিচ্ছে।

মনিমালা দেবীর নিত্য দিনের অভ্যাস ছেলে-বৌমা ওঠার আগে শৌচক্রিয়া আর স্নান সেরে ফেলার, পারমিতা হটাৎ অনুভাব করল তাঁর তলপেটটা কেমন ভারী হয়ে মোচড় দিচ্ছে আর হবেই না বা কেন গত রাতে রাগ মোচনের পর ইচ্ছা করছিল যে হিসি করে ধুয়ে পরিষ্কার হয়ে আসবে কিন্তু ক্লান্ত শরীর আর চরম সুখানুভূতির ফলে বিছানা ছেড়ে উঠতে ইচ্ছা হয়নি পারমিতার… না আর সহ্য করা যাচ্ছে না দ্রুত পায়ে কলতলার দিকে এগিয়ে যায়।

মনিমালা দেবীর পাশে দাঁড়িয়ে বলে সরো আমি কল টিপে দিচ্ছি…না না তোকে আর কল টিপতে হবে না আমার স্নান প্রায় হয়ে গেছে তুই বরং হাত মুখ ধুয়ে একটু চা কর… পারমিতা এদিক ওদিক দেখে পরনের নাইটি টা দুই হাতে ধরে কোমর অবধি তুলতেই তরমুজের মতো কোমল ফরসা পাছা বেরিয়ে পরে, ঝপ করে হাঁটু মুড়ে বসে সারা রাতের জমে থাকা মুত্র হিস হিসিয়ে তীব্র গতিতে ঘন কেশ আবৃত গুদের ঠোঁট ফাঁকা বেরোতে থাকে…হিসসসসস চিইইইইই… পেচ্ছাব করা শেষ হলে জল দিয়ে নিজের গুদ আর হাত মুখ ধুয়ে চা করার জন্য রান্না ঘরের দিকে এগিয়ে যায়।

ও মা ঠাকুরঝি তুমি উঠে গেছো? হ্যাঁ… এই চায়ের জল বসালাম, দাদা ওঠেনি? হুম উঠেছে আসছে, 
     
মনিমালা দেবী ততক্ষণে ভিজে গামছা জড়ানো অবস্থায় ঠাকুর পুজোর ফুল তুলে ঘরে ঢুকতে ঢুকতে বলে “ মা পারো” চা করেছিস?... হ্যাঁ মা হয়ে গেছে তুমি কাপড় ছেড়ে এসো। সাগরিকা কলতলায় হাত মুখ ধুতে চলে যায়, তাপস ঘর থেকে বেরিয়ে বলে, পারমিতা আমাকেও এক কাপ চা দিস বোন… হ্যাঁ দাদা তুমি হাত মুখ ধুয়ে এসো দিচ্ছি।… পারো পাপাই-পিঙ্কি কি এখনো ঘুমাচ্ছে? … হ্যাঁ দাদা ওরা ঘুমাচ্ছে।

মনিমালা দেবী একটা সুতীর কাপড় পরে বাইরে এসে বলে “পারো” কয় চা দে, ততক্ষণে তাপস-সাগরিকাও এসে গেছে, সবাই এক সাথে বসে চা খাচ্ছে আর এটা ওটা কথা বলছে, হটাৎ সাগরিকা পাশ থেকে তাপসের কানে ফিস্ ফিস করে বলে… মা-পারমিতা এখন সামনে আছে কাল রাতের কথা টা বলো ওদের, তাপস, সাগরিকার দিকে ফিরে… এক্ষুনি বলতে হবে?...পরে বলবোক্ষণ, না তুমি এক্ষুনি বলো।

মা মনিমালা দেবী ছেলে-বৌমার ফিস ফিসানি করতে থাকা দেখে না জিজ্ঞাস করে থাকতে পারে না, খোকা কি হয়েছে রে? তখন থেকে দেখছি বৌমা ফিস ফিস করে তোকে কি বলছে। না মা তেমন কিছু না, তেমন কিছু না মানে? মানে মা আমি আর তোমার বৌমা কাল রাতে একটা কথা ভাবছিলাম, কি কথা? ভাবছিলাম আমাদের পারমিতার সাথে যদি অরিন্দম বাবুর বিয়ে দেওয়া যায় কেমন হবে? তোমার কি মতামত? অরিন্দম বাবু ছেলেটা খুব ভালো মা… 
 
মনিমালা দেবী একবার পারমিতার দিকে চেয়ে দেখে, পারমিতা মাথা নিচু করে চুক চুক করে চা খেয়ে চলেছে, মা মনিমালা দেবী বুঝতে পারে বিয়ের কথা শুনে মেয়ে লজ্জায় মাথা নিচু করে আছে। মা মনিমালা বলে তোর বোন তুই যেটা ভালো বুঝিস কর…আমি কি বলবো!! আহহ মা আমি সেটা বলতে চাইনি, তাহলে অরিন্দম বাবু কে কি তোমার পছন্দ হয়নি? আমার পছন্দ অপছন্দের কি আছে, এমনি ছেলেটা ভালো, ভদ্র অল্প কথা বলেই বুঝেছি, কিন্তু যে বিয়ে করবে তাকে একবার জিজ্ঞাস করে দেখ সে কি বলে…সে কি চায়, তাপস পারমিতার উদেশ্য জিজ্ঞাস করে… বোন অরিন্দম বাবু কে কি তোর পছন্দ হয়েছে? মাথা নিচু করে চুপ করে বসে থাকে পারমিতা, কি হল বল কিছু? ( এখন পারমিতা কি করে সবাই কে বলে যে প্রথম দেখাতেই অরিন্দম বাবু কে ওর ভালো লেগে গেছে, এখন যদি বে-লজ্জের মতো মা, দাদা-বৌদি কে বলে যে অরিন্দম বাবু কে ওর খুব ভালো লেগেছে… ছিঃ ছিঃ একেবারে লজ্জায় নাক-মাথা কাটা যাবে ) কি গো ঠাকুরঝি কিছু বলো তোমার দাদা কি জিজ্ঞাস করছে… আমি কি বলবো তোমরা যেটা ভালো বোঝো করো।

সাগরিকা ফিক ফিক হেসে দিয়ে বলে এইতো তার মানে ঠাকুরঝি রাজি। আজ সোমবার, মানে বুধবার… এই তুমি তো পরশু রঙের কাজে যাবে?...হুম… তখন না হয় অরিন্দম বাবুর সাথে একবার এই ব্যাপারে কথা বলো।

বুধবার সকাল সকাল মাধাইগঞ্জের উদেশ্য বেড়িয়ে পরে তাপস,… আরে তাপসদা এসো এসো… কখন এলে? এই এলাম ভাই, আজ কোথাও কাজ আছে আমার? না আজ আর কোথাও যেতে হবে না, ওই যে রঙের কৌটো গুলো দেখছ কিছু মিস্ত্রি আসবে তাদের কে দিয়ে দিও, ততক্ষণে আমি অন্য সাইটে রঙের কাজ চলছে দেখে আসি।
তুমি বসো তাপসদা আমি কিছুক্ষণের মধ্যে চলে আসবো...বলে অরিন্দম বেড়িয়ে গেলো। যথাযত সময়ে কিছু রঙ মিস্ত্রি এসে রঙের কৌটো গুলো তাপসের থেকে নিয়ে চলে গেলো। প্রায় ঘণ্টা দুয়েক পর অরিন্দম ফিরে এলো, তাপসদা রঙের কৌটো গুলো নিয়ে গেছে? হুম ভাই… তাহলে চলো দুজন দু-কাপ চা খেয়ে আসি পাশের চায়ের দোকান থেকে… চায়ে চুমুক দিতে দিতে অরিন্দম জিজ্ঞাস করে, তাপসদা বাড়ীর সবাই ভালো আছে?... হুম ভাই সবাই ভালো আছে, কি ব্যাপার বলতো তাপসদা কিছু ভাবছো মনে হচ্ছে? হে হে হে হে শুষ্ক হাসি দিয়ে বলে না না কি ভাববো!! নাহ কিছু একটা ভাবছো…সত্যি বাড়ীর দিকে সব ঠিক আছে তো?... হ্যাঁ ভাই সব ঠিক আছে।

আচ্ছা ভাই অরিন্দম একটা কথা জিজ্ঞাস করবো? …হুম বলো, এবার একটা বিয়ে করে ফেলো… হা হা হা হা কি যে বলো না তুমি তাপসদা, কেন খারাপ কি বললাম!! সবই তো নিজের গুছিয়ে নিয়েছ এবার গোছানো জিনিস দেখা শুনার লোকও তো দরকার তাই বললাম বিয়েটা করে ফেলো, বিয়ে কি আর আমার ইচ্ছায় হবে! ভগবান যখন দিন দেবে তখনই সম্ভাব, তাপস আমতা আমতা করে বলে না মানে আমি তোমার বৌদি, আমার মা সবাই খুব ভেবে চিন্তেই সিদ্ধান্ত নিয়েছি…মানে, কি বলতে চাইছো আমি ঠিক বুঝলাম না।

ভাই অরিন্দম আর একটা কথা জিজ্ঞাস করবো? … হুম বলো, কিছু মনে করো না যেন বলছি কি ভাই আমার বোন পারমিতা কে তোমার কেমন লাগে? অরিন্দম একটু হক চকিয়ে তাপস কে দেখতে লাগলো এমন কিছু যে তাপসদা জিজ্ঞাস করতে পারে ভাবতেই পারছে না, কি যাতা জিজ্ঞাস করছ তাপসদা, ( অরিন্দম মনে মনে- তোমার বোন কে কেমন লাগে? তোমার বোন কে আমার হেব্বি লাগে, তোমার বোনের মতো সুন্দর রমণী আমি আজ পর্যন্ত দেখিনি )…আহা বলয় না, অরিন্দম এবার সত্যি লজ্জায় পরে গেলো মাথা নিচু করে বলে… হুম ভালো লাগে।

তাহলে, তুমি কি বলতে চাইছো? আবার কি বলবো!! না বলছি কি ভাই আমারা সবাই মিলে সিদ্ধান্ত নিয়েছি যে আমার বোন পারমিতা কে তোমার সাথে বিয়ে দিয়ে তোমার হাতে তুলে দেবো, এই ব্যাপারে তোমার মতামত জানতে জানতে চাই ভাই, অরিন্দম- তাপসের দিকে তাকিয়ে জিজ্ঞাস করে তোমার বোনের মতামত নিয়েছ?... হুম ভাই ওর মতামত শোনার পরই তো তোমার সাথে কথা বলবো ঠিক করেছি, আমি কি বলি বলতো এখন তাপসদা তোমারা আমাদের গুরুজন যেটা ভালো হয় করো আর কি বলবো। তাপস আনন্দে অরিন্দম কে জড়িয়ে ধরে, তাপসদা তোমরা যখন ঠিক করেই ফেলেছ তোমার বোনের সাথে আমার বিয়ে দেবে তাহলে তোমরা সবাই একদিন আমার বাড়ী আসো, এই সামনে রবিবার আসি?... হুম আসো

হাসি হাসি মুখ নিয়ে তাপস- অরিন্দম কে বলে ভাই আজ তাহলে আসি খুশির খবরটা সবাই কে জানাতে হবে… হে হে হে হে হুম এসো সাবধানে যেও…
তাপস বাড়ী ফিরে মা, সাগরিকা, পারমিতা বলে চিৎকার করতে থাকে, সবাই হুর-মুড়িয়ে বাইরে আসতেই তাপস সবাই কে সব কথা খুলে বলে সাথে এটাও বলে যে অরিন্দম সবাই কে রবিবার ওর বাড়ী যাওয়ার নিমন্ত্রন দিয়েছে।

যথারিতি রবিবার সকাল বেলা তাপস-সাগরিকা, অরিন্দমের বাড়ী মাধাই গঞ্জের উদেশ্যে বেড়িয়ে পরে, ইচ্ছা ছিল মা মনিমালা দেবী কেও সাথে করে নিয়ে যাওয়ার কিন্তু বোন পারমিতা বাড়ী একা থাকবে! তাই ওরা দুজনই বেড়িয়ে পড়েছে।

মাধাইগঞ্জে পৌঁছে অরিন্দমের বাড়ী ঢোকার মুখে চারিদিকের পরিবেশ আর অরিন্দমের বাড়ী দেখে সাগরিকা বলে উঠলো বাহ বেশ দারুন জায়গা তো… অরিন্দম যেন ওদের আসার অপেক্ষায় করছিল ঘর থেকে বেড়িয়ে,… আরে তাপসদা- বৌদি আসুন আসুন, তিন জন বাড়ীর ভিতর প্রবেশ করতেই, অরিন্দম- তাপস আর সাগরিকার দিকে দুটো চেয়ার এগিয়ে দিয়ে বসতে বলে নিজে একটা চেয়ার নিয়ে বসে পরে। মাঝখানে বসার ঘরের সাথে ডান-বামে দুটো শোয়ার ঘর আর ছাদে ওঠা সিঁড়ি সংলগ্ন পাশাপাশি বাথরুম আর রান্নাঘর।

সাগরিকা ঘড়ির কাঁটার মতো ঘাড় ঘুরিয়ে বাড়ীর ভিতরটা দেখতে থাকে, একটু আ-গোছালো, একা বেটা ছেলে থাকলে যা হয় আর কি, আরে মাসি এসো এসো… নিজের আর পরের বলতে কি আমি বুঝি না কিন্তু নিজের কেউ থাকার বলতে এই মাসিই আছে, তাপস-সাগরিকা দুজন দুজনের মুখ চাওয়া-চায়ী করছে ওরা তো জানত অরিন্দমের কেউ নেই, কাকা ছিল কিন্তু কাকার সাথে এখন আর তেমন সম্পর্ক নেয়… অরিন্দম হেসে বলল আরে বৌদি মাসি আমার বাড়ী বাড়ী কাজ করে বেড়ায় আমার বাড়ীতেও মাঝে মাঝে কাজ করে যায় আজ তোমরা আসবে তাই মাসিকে আগে থেকে বলে রেখেছিলাম, এক মাঝ বয়সি মহিলা দুটো প্লেটে মিষ্টি আর ফল নিয়ে তাপস-সাগরিকার দিকে এগিয়ে দেয়, ভাই অরিন্দম এই সবের কি দরকার ছিল! তা বললে হয় তাপসদা তোমাকে না হয় বাদ দিলাম কিন্তু বৌদি, বৌদি তো আজ আমার বাড়ী প্রথম এলো, নাও নাও খেতে খেতে কথা বলো।

সাগরিকা- অরিন্দমের দিকে তাকিয়ে, অরিন্দম বাবু আপনার বাড়ীটা কিন্তু আমার বেশ পছন্দ হয়েছে,… হে হে হে হে ধন্যবাদ বৌদি…
    
ভাই অরিন্দম তোমার মতামতের কথা মা-পারমিতা কে জানিয়েছি, তাই আর নতুন করে কিছু বলার মধ্যে মা বলছিল তোমার যদি কোন আপত্তি না থাকে সামনে বৈশাখ মাসে তোমার আর পারমিতার বিয়ের ব্যবস্থা করেত, তুমি কি বলো ভাই? আমি আর কি বলবো তোমরা গুরুজন যেটা ভালো বোঝ করো, তাহলে ভাই সামনে বৈশাখ মাসে ৪ তারিখ, মানে ৪-ঠা বৈশাখ শুক্রবার ভালো দিন ওই দিন টাই থাক? তুমি- বৌদি আছো আমার আর চিন্তা কি যেটা ভালো হয় করো আমি আর কি বলবো।

তাপস- সাগরিকা দুজন দুজনের দিকে তাকিয়ে একটা খুশীর হাসি হাসে, ভাই অরিন্দম বলছি কি দেনা-পাওনার ব্যাপারে এবার কথা বলা যাক নাকি? তোমার কি কি লাগবে কি চাহিদা যদি বলো তাহলে ভালো হয়, তাপসদা তুমি কি পাগল হয়ে গেলে!! তোমার বোনের সাথে আমার বিয়ে দিচ্ছ এটাই অনেক, তা বললে হয় ভাই…দাদা হয়ে বোনের বিয়ে দেবো আর কিছু দেবো না লোকে শুনলে জানলে কি বলবে, লোকে কিছু বলবে না তুমি লোকের কথা বাদ দাও, আমার যা আছে আশা করি তোমার বোন তাতেই সুখী হবে আর আমি ওকে সুখী রাখতে পারবো,… আপনি কি বলেন বৌদি? সাগরিকা আমতা আমতা করে বলে হ্যাঁ হ্যাঁ নিশ্চয়,

শোন তাপসদা যদি সত্যিই তুমি আমাকে কিছু দিতে চাও তাহলে সেটা তোমার বোনকে দাও আর আমার পাওনাটা না হয় বাকি থাকল যখন মনে হবে চেয়ে নেবো বলে,… হাহাহাহাহা করে হেসে দেয় অরিন্দম, তবে তাপসদা-বৌদি একটা কথা আমারতো নিজের বলতে কেউ নেই তাই ঠিক করেছি ওসব বউভাত টউভাত করবো না, তুমি তোমার মতো করে যতো পারো আত্মীয় নিমন্ত্রন করো বিয়েতে, আর যদি কিছু সাহায্যের প্রয়োজন হয় আমাকে বলো আমি করে দেবো আর তোমাদের কোন আপত্তি থাকলে বলতে পারো, না না আমাদের আপত্তি থাকবে কেন এতো ভালো কথা, তাহলে ভাই অরিন্দম পাকা কথা হয়ে গেলো ৪-ঠা বৈশাখ শুক্রবার আমার বোন পারমিতার সাথে তোমার বিয়ে হচ্ছে,… মাথা নিচু করে হুম স্বরে সম্মতি জানায় অরিন্দম।

ভাই আজ তাহলে উঠি আরে উঠবে কি, বোসো মাসি কে রান্না করতে বলেছি,… না না ভাই অন্য আরেকদিন বাড়ীতে মা-বোন, ছেলে-মেয়ে গুলো একলা আছে, আর এমনিতেই পারমিতার বিয়ে হয়ে গেলে তখন রোজ রোজ আসবো,… এখন আসি ভাই, আসি অরিন্দম বাবু… হুম আবার আসবেন বৌদি।

তাপস-সাগরিকা বাড়ী ফিরে মা মনিমালা দেবী আর বোন পারমিতা কে সব খুলে বলে আর এটাও বলে যে অরিন্দমের কোন দেনা-পাওনা চাহিদা নেই, আমার বোন কে যা দিয়ে বিয়ে দেবো তাতেই খুশী, পারমিতা মনে মনে অরিন্দমের এহেন ব্যবহারে খুব খুশী হয়।

দেখতে দেখতে দিন কেটে যায়, ৪-ঠা বৈশাখ শুক্রবার চারিদিকে সাজ সাজ রব সাথে সানাই এর সুর, একটা বিয়ের পিঁড়িতে অরিন্দম বসে আছে , পুরোহিত মশাই বলে উঠলেন কনে কে বিয়ের মণ্ডপে নিয়ে আসুন, চার পাঁচ জন মহিলা পারমিতা কে নিয়ে মণ্ডপে প্রবেশ করে অরিন্দমের পাশের পিঁড়িতে বসিয়ে দেয়। আজ পারমিতা কে অসম্ভাব সুন্দর লাগছে পরনে লাল বেনারসি গলায় রজনীগন্ধার মালা মনে হচ্ছে স্বর্গের কোন অপ্সরা কে এনে অরিন্দমের পাশে বসিয়ে দেওয়া হয়েছে।
পুরোহিত মশাই মন্ত্র পড়া শুরু করে দেন, কিছুক্ষণ বাদে জিজ্ঞাস করে কন্যাদান কে করবে? তাপস, অরিন্দম আর পারমিতার মাঝখানে বসে অরিন্দমের হাতের উপর পারমিতার হাত রেখে দেয়, পুরোহিত মশাই আবার মন্ত্র পড়া শুরু করেন…

“যদেতত্ হৃদয়ং তব তদস্তু হৃদয়ং মম ।
যদিদং হৃদয়ং মম, তদস্তু হৃদয়ং তব ।।”

কিছুক্ষণ পর পুরোহিত মশাই অরিন্দমের উদ্দেশ্য বলে বাবা ওই যে সিঁদুর কৌটো দেখছ ওখান থেকে জাঁতি করে সিঁদুর নিয়ে কনের সিঁথিতে পরিয়ে দাও, অরিন্দম জাঁতি করে সিঁদুর নিয়ে পারমিতার সিঁথি রাঙিয়ে দিলো

বিয়ের পর্ব শেষে আত্মীয়-স্বজনরা খেয়ে যে যার মতো বাড়ীর উদেশ্যে রওনা দিলো, এবার রাত জাগার পালা একটা ঘরে অরিন্দম আর অন্য ঘরে পারমিতা, কখন যে রাত পার হয়ে সকাল হয়ে গেলো বোঝায় গেলো না।

সকল কে বিদায় জানাবার পালা এবার, মা মনিমালা দেবী মেয়ে কে জড়িয়ে ধরে হাউ হাউ করে কাঁদছে ওদিকে সাগরিকাও কেঁদে চলেছে পারমিতা কাঁদতে কাঁদতে সকলকে বিদায় জানায়।

বোন পারমিতা-ভগ্নীপতি অরিন্দম কে রাখতে তাপস নিজে এসেছে মাধাইগঞ্জে , বোন কে বোনের স্বামী গৃহে তুলে বিকালের দিকে বাড়ী ফিরে আসে।

আজ অরিন্দম-পারমিতার ফুলসজ্জা… ফুলসজ্জা রাতে পরার জন্য তুতে রঙের বেনারসি কিনে রেখেছিল অরিন্দম পারমিতার জন্য, রাত বেশ হয়েছে ফুলে ফুলে সজ্জিত ঘরটির শায়িত বিছানার মাঝখান বরাবর গুটিসুটি মেরে বসে আছে পারমিতা। দুরু দুরু বুকে সৃষ্টি হচ্চে মৃদু কম্পন, লাল চন্দনের মতো নরম তরতাজা শরীরটা ক্রমে শীতল হয়ে আসছে, মনকে স্থির রাখার জন্য কাজল কালো চোখ মেলে ঘরের চারদিক টা দেখতে থাকে। রজনীগন্ধা আর গোলাপ ফুলে সারা ঘর সু-সজ্জিত আর সেই সব ফুল থেকে বেড়িয়ে আসা সু-মধুর সুবাস সারা ঘরকে মাতিয়ে তুলছে, আসার আগে বৌদির থেকে শুনে এসেছিল ফুলসজ্জার রাতে কি হয়, এক অজানা ভয় আর চিন্তায় আবার গুটিসুটি মেরে বসে পরে।

দরজায় ছিটকানি টেনে ভেতরমুখী হয়ে দাড়ায় অরিন্দম, বিছানায় গুটিসুটি হয়ে বসে থাকা রমণীকে এক দৃষ্টিতে দেখতে থাকে,… না আর নিজে কে নিয়ন্ত্রন রাখা যাচ্ছে না ধীর পায়ে বিছানার কাছে গিয়ে ধপ করে বসে পরে বিছানায়, পারমিতা অজানা ভয়ে আরো নিজেকে গুটিয়ে নেয়, কিন্তু তাকে তো আজ গুটিয়ে থাকলে হবে না।

অরিন্দম ধীরে ধীরে নিজের ডান হাতটা নিয়ে গিয়ে পারমিতার হাতের উপর রাখতেই পারমিতা একটু চমকে যায় দুজনের বুকে হৃদ স্পন্দন তীব্র বেগে কম্পিত হতে থাকে, অরিন্দম একটা জোরে শ্বাস টেনে নিজের ডান হাতের আঙ্গুল দিয়ে পারমিতার চিবুক স্পর্শ করে উপরের দিকে ওঠায়, চোখ বন্ধ চুপ করে আছে পারমিতা,… আরিন্দম আমতা আমতা করে বলে আমার দিকে তাকাও একবার, হালকা করে চোখের পলক খুলে তাকায় পারমিতা।

অরিন্দমের এবার সত্যি পাগল হয়ে যাওয়ার মতো অবস্থা, এতো অপরুপ সুন্দর কেউ হতে পারে? কাজল কালো মায়াবী চোখ, বাঁশির মতো নাক ফোলা ফোলা তুলতুলে গাল আর কমলা লেবুর মতো দুটি ঠোঁট অরিন্দমের ধীরে ধীরে কেমন যেন নেশা হয়ে যাচ্ছে। অরিন্দম আবার আমতা আমতা করে বলে তুমি ভীষণ না না অপরুপ সুন্দরী, অরিন্দমের আমতা আমতা করে ভয়ে ভয়ে নিজের নতুন স্ত্রী-র প্রশংসা করা দেখে পারমিতা ফিক করে হেসে দেয়, মুক্তোর মতো সাদা সাদা দাঁত গুলো এই প্রথমবারের মতো অরিন্দমের নজরে এলো ( মনে মনে বলে আহা কি অপরুপ হাসি আমার বউয়ের) সারা ঘর আলোয় আলোকিত হয়ে গেলো পারমিতার এহেন হাসিতে, অরিন্দম এক দৃষ্টিতে পারমিতাকে দেখে চলেছে দুজনের কারো মুখে কোন কথা নেই সারা ঘর ফুলের সু-মধুর সুবাসে ভোঁ ভোঁ করছে, বেশ কিছু সময় এই ভাবেই পার হয়ে যায় পারমিতা লজ্জা মিশ্রিত কণ্ঠে বলে ওঠে রাত তো অনেক হল ঘুমাবেন না? নতুন স্ত্রী-এর মুখ থেকে আপনি সম্বোধন শুনে অরিন্দম একটু হক চকিয়ে গেল, না জিজ্ঞাস করে পারলো না,… আচ্ছা আমরা তো এখন স্বামী-স্ত্রী তাহলে আমাদের মাঝখান থেকে এই “আপনি” দেওয়াল টা রাখা কি খুব জরুরী? পারমিতা, অরিন্দমের মনের ইচ্ছা বুঝে আবার ফিক করে হেসে দিয়ে বলে রাত অনেক হল ঘুমাবে না তুমি? বৌ-এর মুখে থেকে তুমি সম্বোধন শুনে অরিন্দম ভিতর ভিতর নেচে উঠলো, একবারের জন্য ওর মনে বিছানা ছেড়ে উঠে একবার নেচে নিক কিন্তু না নিজেকে নিয়ন্ত্রন করে একটা মিষ্টি হাসি পারমিতার উদেশ্যে ছুড়ে দেয়।

আবার দুজনে চুপচাপ হয়ে যায়, অরিন্দম বুকে একটু সাহস নিয়ে নিজের মুখটা পারমিতার গালের কাছে নিয়ে যেতেই পারমিতা চোখ বন্ধ করে নেয়, অরিন্দম হালকা স্পর্শে পারমিতার গালে একটা চুমু খায় এবার কপালে আর একটা চুমু খেতেই পারমিতা দুই হাতে অরিন্দমকে জড়িয়ে ধরে, পারমিতার এহেন জড়িয়ে ধরাতে অরিন্দম পাগলের মতো পারমিতার সারা মুখে চোখে চুমুতে চুমুতে ভরিয়ে তলে, বেশ কিছুক্ষণ এমন সোহাগী আদরের পর অরিন্দম- পারমিতার শরীর থেকে একে একে সকল স্বর্ণ অলঙ্কার খুলে বিছানায় রাখে, অলঙ্কার খোলা হয়ে যাওয়ার ধীরে ধীরে পারমিতার দুই কাঁধে হাত রেখে ঠেলে বিছানায় রাখা বালিশের উপর শুইয়ে দেয়ঘরে আর নিজে বিছানা থেকে নেমে স্বর্ণ অলঙ্কার গুলো আলমারিতে রেখে ঘরে জ্বলতে থাকা টিউব লাইটটা বন্ধ করে একটা মৃদু আলোর নাইট লাম্প জ্বালিয়ে পুনরায় বিছানায় উঠে আসে।

পারমিতা শুয়ে শুয়ে এক দৃষ্টিতে অরিন্দমের কর্ম কাণ্ড লক্ষ্য করে, বিছানায় উঠে পারমিতার পাশে শুয়ে নিজের ডান হাতটা পারমিতার সারা মুখে ধীরে ধীরে বোলাতে থাকে, পারমিতা চোখ বন্ধ করে নতুন স্বামীর ক্রিয়া কলাপ কে অনুভব করে, অরিন্দম ধীরে ধীরে নিজের ঠোঁট দুটো পারমিতার ঠোঁটের একদম কাছে নিয়ে এসে মৃদু কম্পবান ঠোঁট নিজের ঠোঁট ডুবিয়ে চুক চুক করে চুষতে থাকে, নিজের ডান হাতের তালু দিয়ে বেনারসি আর ব্লাউস পরিহিত পারমিতার বুকের উপর রেখে বাম দিকের মাই-এর উপর আস্তে আস্তে হাত বোলাতে থাকে, দুজন দুজনের রসালো ঠোঁট দুটো অবিরত চুষে চলেছে, অরিন্দম বাম দিকের মাই-এর উপর আস্তে আস্তে হাত বোলাতে বোলাতে পক করে টিপে দেয়,… আহহ করে একটা মিহি চিৎকার পারমিতার মুখ দিয়ে বেড়িয়ে অরিন্দমকে দুই হাতে কষে জড়িয়ে ধরে, অরিন্দম এবার নিয়ন্ত্রনহীন হয়ে পড়েছে অবিরত চুমুর সাথে শাড়ী ব্লাউসের উপর দিয়ে পারমিতার ডান-বাম মাই গুলোকে কচলাতে থাকে… আহহহ উম্মম্ম হুম মম মম আহহ হহহ আস্তে আস্তে লাগছে মৃদু স্বরে বলে পারমিতা, অরিন্দম ততক্ষণে ক্ষ্যাপা ষাঁড় হয়ে গেছে তরিঘড়ি বিছানা থেকে নেবে নিজের পরনের ধুতি পাঞ্জাবী খুলে জাঙ্গিয়া পরিহিত আবার বিছানায় উঠে এসে পারমিতার পাশে বসে একটানে বেনারসি শাড়ীটা খুলে মেঝেতে ছুঁড়ে ফেলে দেয়, এখন শুধু ব্লাউস আর নীল রঙের সায়া পরিহিত পারমিতা এক দৃষ্টিতে অরিন্দমকে দেখতে থাকে, অরিন্দম পারমিতা এই রুপ যতো দেখছে ততো পাগল হয়ে যাচ্ছে… না আর সহ্য হচ্ছে না এক ঝটকায় সায়ার গিট খুলে ফেলে দুই হাতে সায়া ধরে নিচে নামাতে চাই কিন্তু আসছে না কেন কোথায় আটকে আছে? পারমিতা, অরিন্দমের মনের অবস্থা বুঝতে একটুও দেরি করে না নিজের তরমুজের মতো পাছাটা হালকা উঁচু করতেই সর সর করে সায়াটা কোমর থেকে পায়ের নিচে চলে আসে, সায়াটা পা দিয়ে গলিয়ে আগের মতো মেঝেতে ছুঁড়ে ফেলে অরিন্দম… আহহ হা কি অদ্ভুত রঙ মিলান্তি নীল রঙের সায়ার নিচে নীল রঙের প্যান্টি, দুই হাতে দুই পা ধরে ফাঁকা করে মাঝখানে বসে পারমিতার দিকে তাকিয়ে একটা যৌন আবেদন মোহের হাসি বিতরন করে অরিন্দম। নিজের দুটো হাত পারমিতার বুকের কাছে নিয়ে গিয়ে পুনরায় ব্লাউসের উপর দিয়ে মাই দুটো কে পক পক করে বার কয়েক টিপে দেয়…আহহ হহহ ইসসসস উম্মম মম মম মম

মাই টেপা ছেড়ে দুই হাতে ব্লাউসের হুক গুলো পট-পট করে খুলতে শুরু করে শেষ হুক খোলার সাথে সাথে পারমিতা বিছানা থেকে উঠে হাত গলিয়ে ব্লাউসটা খুলে পাশে রেখে পিঠের পিছনে হাত নিয়ে গিয়ে ব্রা-এর হুক আলগা করে পুনরায় শুয়ে পরে। অরিন্দম একটু অবাক হয় পারমিতার এহেন ব্যবহারে মনে প্রশ্ন জাগে ব্রা-এর হুক খুলল কিন্ত ব্রা খুলল না কেন? ( কেন খুলবে? সব মেয়েরই ইচ্ছা করে রতি সঙ্গমের সময় যদি পরনের কাপড় খুলে উলঙ্গ হতেই হয় তাহলে সেই কাপড় খুলে উলঙ্গ করে দেওয়ার দায়িত্ব সঙ্গম কারীর সঙ্গীর হওয়া উচিৎ ), অরিন্দমও হয়তো বুঝতে পেরেছে পারমিতার মনের ইচ্ছা তাই নিজের হাত দুটো নিয়ে গিয়ে আলগা হয়ে থাকা ব্রা-এর নিচ দিয়ে হাত গলিয়ে মাই দুটো কে দুই হাতের তালুতে ধরে কচলাতে লাগলো…আহহহহ হহহহ  উম্মম্ম মম মম ইসস সসস মম মম হুম মম
 
হাত ব্রা-এর নিচ থেকে বের করে ব্রা টা এক টানে খুলে ফেলতেই দুটো ফরসা মাঝারি সাইজের বাতাবি লেবুর মতো মাই ছলকে বেরিয়ে আসে,… আহহ হা এ কি দেখছে অরিন্দম ব্রা টা মেঝের দিকে ছুঁড়ে ফেলে পারমিতার শরীরের উপর শুয়ে দুই হাতে মাই দুটো ধরে চো চো করে চুষতে থাকে… আহহহ আস্তে আস্তে লাগছে আহহহহ ইসসস সসস উম্ম মম মম হুম মম আহহ হহ

জাঙ্গিয়ার ভিতর অনেক আগেই বাঁড়া ঠাটিয়ে ফোঁস ফোঁস করছে, মনে হচ্ছে জাঙ্গিয়া ছিঁড়ে বেরিয়ে আসবে অবিরত পারমিতার তলপেটে খোঁচা মেরে চলেছে, ওদিকে সুখের গোঁগানির…ইসসস উম্মম্ম ম্মম্ম মম হুম মম মম এর সাথে প্যান্টির আবরনে ঢাকা পারমিতার গুদ যে কাম রসে ভিজে জব জব করছে, অরিন্দম মাই দুটো ছেড়ে উঠে বসে নিজের পরনের জাঙ্গিয়া টা খুলে পা থেকে গলিয়ে পাশে রেখে পারমিতার প্যান্টির ইলাস্টিকে নিজের হাত নিয়ে যায়, দুই হাতে ইলাস্টিক ধরতেই পারমিতা নিজের তরমুজের ন্যায় পাছা উঁচু করে ধরে, হেঁচকা টানে কোমর থেকে প্যান্টি নামিয়ে পা গলিয়ে বের করে বিছানায় রেখে দেয়, পুনরায় নিজের দু হাতে পারমিতার দু পা ধরে ভাঁজ করে ফাঁকা করে ধরতেই  চোখের সামনে কালো কেশে আবৃত কাম রসে ভেজা গুদ ভেসে ওঠে,…লোলুপ দৃষ্টিতে তাকিয়ে দেখতে দেখতে উফফফ শব্দ বেরিয়ে আসে অরিন্দমের মুখ থেকে নিজের প্রতি নিয়ন্ত্রন শক্তি হারিয়ে নিজের ডান হাতের মুঠোই নিজের ফুলে ঠাটিয়ে থাকা বাঁড়া টা ধরে বাঁড়ার মুণ্ডুটা বার কয়েক ঘসে দেয় পারমিতার কামরসে ভেজা গুদের চেরাতে…ইসসস আহহহ হহ উম্মম্ম মম মম একটা গোঁগানি বেরিয়ে আসে পারমিতার মুখ থেকে, বাঁড়ার মুণ্ডুটা পারমিতার গুদের কামরসে ভিজে হরহরে হয়ে গেছে…না আর সহ্য করা যাচ্ছে না সীমা অতিক্রম করে যাচ্ছে, বাঁড়ার গোরা টা ডান হাতের মুঠোই ধরে থাকা অবস্থায় বাঁড়ার মুণ্ডুটা হালকা চাপে গুদের ভিতরে ঠেলে দেয়… আহহহ আআহ হহহ মাগো মরে গেলাম মরে গেলাম, আস্তে আস্তে আহহ আহহ মা আহহহ আস্তে,( এতো বছর বয়সে এই প্রথম গুদে বাঁড়া নিল, এর আগে যদি পারমিতার গুদে কিছু ঢুকে থাকে সেটা পারমিতার নিজের আঙ্গুল) অরিন্দম পারমিতার বুকের উপর শুয়ে পারমিতার ঠোঁটে মুখে অবিরত চুমু খাওয়ার সাথে ধীরে ধীরে নিজের ঠাটানো বাঁড়াটা গুদের গভীরে ঢুকিয়ে চলেছে,…আহহ আহহহ মাআ আস্তে আস্তে লাগছে…আহহ আহহ মম মম… অরিন্দমের মনে হল বাঁড়াটা সম্পূর্ণ গুদের ভিতর সেঁধিয়ে গেছে আর সেটা পারমিতাও অনুভব করল।

এইভাবে কিছু সময় পার হয়ে যাওয়ার পর পারমিতা নিচে থেকে নিজের কোমরটা হালকা হালকা দোলাতে থাকে, অরিন্দম- পারমিতার ইশারা বুঝে মৃদু তালে নিজের কোমরটা আগে পিছু করে চুদতে থাকে নিজের নব বিবাহিত স্ত্রী কে…আহহহহ আহহহহহ উম্মম্ম ম্মম্ম মম মম ইসস সস আহহহ আহহ উম্ম মম মম হুম মম মম আহহহ আহ হহ সারা ঘরে পারমিতার কাম গোঁগানি ভেসে ওঠে আহহহ হহহহ ইসসস উম্মম্ম মম হুম মম মম আহহহ আহহহ জোরে জোরে… জোরে জোরে করো অরিন্দম নিজের কোমরটা ইঞ্জিনের পিস্টনের মতো দ্রুত আগু পিছু করতে থাকে, গুদ আর বাঁড়ার মিলিত আওয়াজ পচ পচ পচ পচ পচর পচর পচ পচ পচ আর সাথে পারমিতার কাম উত্তেজক গোঁগানি আহহহহ আহহহহ হুম মম মম উম্ম মম মম আহহহহ আহহহ হহহ উম্ম মম মম
 
১০ মিনিটের উপর হয়ে গেছে অরিন্দম- পারমিতাকে ঠাপিয়ে চুদে চলেছে… হটাৎ অরিন্দম অনুভব ওর সময় আসন্ন যে কোন সময়ে ওর বীর্যপাত হতে পারে, পারমিতা জড়িয়ে ধরে অজস্রবেগে চুমু সাথে চুদতে চুদতে কয়েকটা রাক্ষুসে ঠাপ মেরে আহহহ আহহহহহ করে গোঁগানি দিয়ে পারমিতার গুদের গভীরে ফিনকি দিয়ে বীর্যপাত করতে থাকে, অরিন্দম- পারমিতার বুকের উপর শুয়ে তীব্র যৌন সঙ্গমের ফলে দুজনেই ঘেমে আর ক্লান্তিতে জোরে জোরে শ্বাস নিতে থাকে।

ভোরের দিকে অরিন্দম-পারমিতা আরো একবার মিলিত হয়েছিল, সকালে কাজের মাসি এসে নতুন বৌকে ঘরের কাজ কর্ম দেখিয়ে দিয়ে চলে যায়, গত দু দিন অরিন্দম আর তেমন বাইরে যাইনি ওই ঘণ্টা তিনেকের জন্য গেছিল বাকি সময় ঘরেই ছিল, খেয়েছে আর নব দম্পত্তি শুধুই যৌন সঙ্গম করেছে।

মা মনিমালা দেবী, তাপসের উদেশ্য বলে খোকা আমার মেয়ে জামাই কে অষ্টমঙ্গলায় আনতে যাবি তো?... হুমম মা যাবো… পরশু যাবো ঠিক করেছি_____(চলছে)

   
[+] 5 users Like SukhDa's post
Like Reply
#18
জামাইষষ্ঠী আর অষ্টমঙ্গলা উপলক্ষে বিশেষ একটা আপডেট দেবো ভেবে রেখেছি দেখা যাক কি হয়……


*** প্রথম দুটো আপডেটে আংশিক কিছু পরিবর্তন করেছি যারা পড়েননি তারাও পড়ুন আর যারা পড়েছেন তারাও পারলে আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পড়তে পারেন।
*** পাঠকদের উদেশ্যে আমার অনুরোধ আমার লেখনী যদি পছন্দ হয়ে থাকে দয়াকরে আপনারা আপনাদের মতামত জানাবেন।
*** সবারই কম বেশী বাক্তিগত আর পারিবারিক কর্ম থাকে আমারও থাকে, পাঠকদের উদেশ্যে আমার অনুরোধ আপডেট নিয়ে আপনাদের যেমন কৌতূহল আপডেট দিতে আমিও সমান কৌতূহলী, তাড়াহুড়ো না করে নতুন আপডেটের জন্য একটু অপেক্ষা করে যাবেন সঠিক সময়ে আপডেট পেয়ে যাবেন।
 ***ধন্যবাদ***
[+] 2 users Like SukhDa's post
Like Reply
#19
Apurbo sundor lekhoni.
Like Reply
#20
Osadharon golpo
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)