Thread Rating:
  • 44 Vote(s) - 3.32 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery এভরিথিং ইজ ফেয়ার হোয়েন লাভমেকিং ইজ দেয়ার
#1
নমস্কার বন্ধুরা, কেমন আছেন? চিনতে পারছেন আমাকে? অনেক বছর পরে আবার লিখতে বসলাম আপনাদের জন্য। চটি লেখা ছেড়েই দিয়েছিলাম, কিন্তু এতোদিন পরেও আপনাদের ক্রমাগত মেইল পেয়ে আমি অভিভূত। তাই আপনাদের জন্য এই নতুন গল্প। আশাকরি ভালো লাগবে আপনাদের। কেমন লাগলো মেইল করে জানাতে ভুলবেন না কিন্তু?


এবারে আর ঘুরতে যাওয়া হলো না অফিসের কাজ পড়ে যাওয়ায়। মনটা খারাপ হলেও কাজের চাপে দুঃখটা ভুলে ছিলাম বেশ কিছুদিন। চাপটা কমে যেতেই দম বন্ধ লাগতে শুরু করলো।বছরে দু'বার না ঘুরতে গেলে কাজে মন বসতে চায় না আমার। হঠাৎ রাস্তায় সরোজের সাথে দেখা। কলেজে একসাথে পড়তাম আমরা। এখন সে নিজেই একটা মেয়েদের কলেজে পড়ায়।

সরোজের তেমন কাজ ছিলো না, আমিও অফিস থেকে ফিরছিলাম, তাই দুই বন্ধু পুরানো দিনের মতো হারানদার চায়ের দোকানে আড্ডা দিতে ঢুকলাম। কথায় কথায় জানতে পারলাম সরোজ আর তার কয়েকজন  সহকর্মী কলেজের মেয়েদের নিয়ে দীঘা যাচ্ছে এক্সকারশানে । আমিও এবারে আমার ঘুরতে না যেতে পারা নিয়ে মনের দুঃখের কথা বলে ফেললাম।

হঠাৎ প্রস্তাবটা সরোজই দিলো। বললো তাহলে আমাদের সাথেই চল না ঘুরে আসবি। আমি বললাম, ধুর! তুই যাচ্ছিস কলেজের শিক্ষা-ভ্রমণে, আমি সেখানে গিয়ে কি করবো?
সরোজ একটু দুষ্টু হেসে বললো,গেলে আমার উপকার হয় আর ঠিক মতো খেলতে পারলে তোরও লাভ হতে পারে। আমি একটু অবাক হয়ে বললাম, ঠিক বুঝলাম না তোর কথা। সরোজ রহস্য আরো বাড়িয়ে আমার কাছ থেকে একটা সিগারেট চেয়ে নিয়ে চেয়ারে হেলান দিয়ে চোখ বুজে কিছুক্ষণ টানতে লাগলো। তারপর সামনে ঝুঁকে গলা নামিয়ে বললো.........

একটা মেয়ে তুলেছি কিছুদিন হলো। কিন্তু এখনো লাগানোর সময় পাইনি। কলেজ ট্যুরে তো তাকে নিয়ে যেতে পারবো না, কারণ আমাকে মেয়েদের সাথে একই হোটেলে থাকতে হবে, সেখানে মেয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। কিন্তু তুই যদি যাস, তাহলে সে তোর সাথে তোর বউ সেজে থাকবে একই হোটেলে। আমি সুযোগ মতো তোদের রুমে গিয়ে লাগিয়ে আসবো। এমন ভান করবো যে তোরা যাবি জানতাম না,হঠাৎ দেখা তোদের সাথে। বন্ধু আর বন্ধুর বউয়ের রুমে সময় কাটালে কেউ কিছু ভাববে না। সাপ ও মরবে লাঠিও ভাঙবে না।

এতোক্ষণে ব্যাপারটা পরিস্কার হলো আমার কাছে। সরোজের দুর্বুদ্ধির তারিফ না করে পারলাম না। কিন্তু কয়েকটা খটকা মনে থেকেই যাচ্ছে। বললাম, কিন্তু এতে আমার লাভ কোথায়? আর মেয়েটাই বা আমার সাথে যেতে এবং হোটেলে থাকতে রাজি হবে কেন? মেয়েটা তোর গার্লফ্রেন্ড, আমার সাথে স্বামী স্ত্রী পরিচয়ে হোটেলের একই ঘরে থাকবে কেন? তার বাড়ির লোকই বা ছাড়বে কেন?

সরোজ বললো, তোর দুদিক থেকে লাভ। মেয়েটা আমার ঠিক গার্লফ্রেন্ড নয়। কিছুদিন হলো আলাপ হয়েছে। বাড়ি শিলিগুড়িতে, এখানে চাকরি করে। একটা মেসে কয়েকটা মেয়ের সাথে থাকে। তাই সে কোথায় কার সাথে গেলো সেটা খোঁজ নেবার কেউ নেই। আর তার সাথে আমার সম্পর্কটাও অনেক খোলামেলা। মানসিক টান যে দুজনেরই খুব আছে তা নয়, তবে শারীরিক চাহিদার আকর্ষণ অনুভব করি দুজনেই। বেশ কিছুদিন ধরেই সুযোগ খুঁজছি আমরা কিন্তু হয়ে উঠছিলো না। তোর কথা শুনে মনে হলো এই সুযোগটা নেওয়া যেতেই পারে। আমি বললাম, কিন্তু আমাকে বিশ্বাস করবি কিভাবে? আমার এ ব্যাপারে খুব একটা সুনাম যে নেই তা তুই জানিস। আমি এক ঘরে একটা মেয়েকে পেয়ে ছেড়ে দেবো এটা তুই বিশ্বাস করবি কিভাবে? সরোজ জোরে হেসে উঠে বললো, তুই ছেড়ে দিলেও সে কথা আমি বিশ্বাস করবো না। মেয়েটা খৃষ্টান, নাম জেনিফার ডি সুজা। আমি জেনিকে সব বলেই রাজি করাবো। সে যা মেয়ে একা আমার সাথে যেতে রাজি না হলেও একসাথে দুটো ছেলে পাবে শুনলে এক পায়ে খাঁড়া হয়ে যাবে। এটা আমার উপর ছেড়ে দে।

আমি বললাম, হুম বুঝলাম। আর দ্বিতীয় লাভ টা কি? সরোজ বললো, অনেকগুলো কচি মাল যাচ্ছে আমাদের সাথে, তাদের কাউকে বা কয়েকজন কে তুই তুলে নিয়ে বিছানায় ফেলতে পারলে আমার দিক থেকে আপত্তি নেই। তবে যা করবি সাবধানে করতে হবে, কারণ অন্য টিচার আর ম্যাডামরা ও থাকবে কিন্তু। বললাম, তা তুই ও তো কয়েকজন কে পটিয়ে নিতে পারতি? তোর যা চেহারা তাতে তোর পিছনে লাইন নেই, এটা বিশ্বাস হয় না। সরোজ বললো, তা আছে, কিন্তু কলেজ ট্যুরে আমি কলেজেরই মেয়েদের বিছানায় নিলে একটু ঝুঁকি হয়ে যায়, চাকরির ব্যাপার, বুঝিসই তো?

আমি বললাম, ঠিক আছে তোর পছন্দের তালিকাটা আমাকে দিস, আমিও কথা দিলাম, দু একটাকে তোর বিছানায় তোলার সুযোগ আর ব্যবস্থা আমিই করে দেবো। সরোজের মুখটা খুশিতে উজ্জ্বল হয়ে উঠলো আমার কথা শুনে। দু একদিনের মধ্যে আমাকে পুরো প্ল্যান জানাবে বলে সেদিনের মতো উঠে পড়লো সরোজ।

দুদিন পরেই সরোজের ফোন পেলাম। সব ঠিক হয়ে গেছে। জেনি রাজি হয়েছে সানন্দে। সরোজ নিজেদের বুকিং করার সময় একই হোটেলে কিংশুক মজুমদার এ্যান্ড ফ্যামিলি নামে একটা রুমও বুক করেছে আমার আর জেনির নামে। যাওয়াটা অবশ্য আলাদা হবে, ওরা ট্রেনে যাচ্ছে হাওড়া থেকে। আমি আমার গাড়ী নিয়ে যাবো জেনির সাথে।

নভেম্বরের শেষেই এবার বেশ ঠান্ডা পড়েছে। বাতাসে একটা শীত শীত ভাব। সরোজের দেওয়া ঠিকানা অনুযায়ী আমি গাড়ী নিয়ে ভোর বেলা হাজির হলাম ফুলবাগান মোড়ে। এখনো রাস্তায় লোকজন তেমন বের হয়নি। চায়ের দোকানদার সদ্য প্রথম দফার চা গ্যাস চুলায় বসিয়ে খদ্দেরের অপেক্ষা করছে আর আমি জেনির। মেয়েটার সময় জ্ঞান খুব একটা খারাপ না, মিনিট দশেকের ভিতরে চলে এলো। গাড়ির ভিতরে বসে সিগারেট টানছিলাম, জানালার কাছে এসে জিজ্ঞেস করলো, আপনি কিংশুক হলে আমি একটা পেতে পারি সিগারেট? আমি হেসে বললাম, আপনি জেনি হলে অবশ্যই পেতে পারেন। চায়ের আগেই নাকি চায়ের পরে? জেনি বললো, আপাতত আগেই, চা পর্বটা শহর ছাড়িয়েই কোথাও হোক নাহয়?

আমি নেমে জেনির হাতের ব্যাগটা ডিকিতে রেখে দরজা খুলে দিলাম। জেনি উঠে বসতেই আমি স্টিয়ারিং এ গিয়ে বসলাম। তার দিকে সিগারেট আর লাইটার এগিয়ে দিয়ে গাড়ি ছেড়ে দিলাম। সাবলিল ভঙিতে সিগারেট জ্বেলে জেনি প্যাকেট ফিরিয়ে দিলো। এতোক্ষণে জেনির দিকে ভালো করে তাকাতেই তলপেটটা শিরশির করে উঠলো। দারুন ফিগার মেয়েটার!গড়পড়তা বাঙালিদের থেকে একটু বেশি লম্বা। শরীরের যেখানে যতোটুকু মেদ থাকলে ছেলেরা আকর্ষণের আগুনে পুড়তে শুরু করে ঠিক সেখানে ততোটুকুই যেন নিক্তি মেপে জুড়ে দেওয়া হয়েছে। আমাকে সবচেয়ে বেশি উত্তেজিত করছে জেনির সুডৌল থাই দুটো! হালকা আকাশী জিনস্ ঢাকা দুটো কলাগাছ যেন পাশাপাশি শুয়ে আছে। তার সাথে মানানসই পাছা... উফফফ্ ভাষায় বর্ননা করা মুশকিল।

অলস ভঙিতে সিগারেট টানছে জেনি। নজর সামনের দিকে। পাশে আমি যে একটা যুবক ছেলে বসে চোরা চোখে তার শরীর মেপে যাচ্ছি সে সম্পর্কে যেন সচেতনই নয় সে। আমার ধরনা যে কতোখানি ভুল, বুঝলাম জেনির হঠাৎ মন্তব্য শুনে....পাহাড়ের সৌন্দর্য  দেখার জন্য তো পুরো সপ্তাহ পড়ে রয়েছে, এখন রাস্তার দিকে মনোযোগ দিলে ভালো হয় না? মুচকি হেসে বললো জেনি। আমি একটু অপ্রস্তুত হয়ে নড়েচড়ে বসলাম, আর মনোযোগ দিয়ে গাড়ি চালাতে লাগলাম। কিছুক্ষণ পরে জেনি আবার বললো, এতোটাও অবহেলা করা ঠিক নয় যাতে যুবতি মেয়েরা অপমানিত বোধ করে। এবার আমি হো হো করে হেসে ফেললাম।

খুনসুটি করতে করতে এক সময় কোলাঘাট পৌঁছে গেলাম। শের-ই-পাঞ্জাবে জলখাবার খেয়ে আবার গাড়ি ছাড়তে বেশ কিছুটা সময় চলে গেলো। জেনির শরীর থেকে একটা নেশা নেশা সুন্দর গন্ধ এসে গাড়ির ভিতরটা ভরিয়ে রেখেছে। আমি আর জেনি এতোক্ষণে একদম সহজ হয়ে উঠেছি,প্রাথমিক জড়তার বিন্দুমাত্র অবশিষ্ট নেই, যেন আমরা কতোদিনের চেনা। এক সময় প্রশ্ন করলাম সরোজের এই সৌভাগ্য কিভাবে হলো?জেনি বলল, সরোজের এক পরিচিত আমাদের অফিসে কাজ করে। তার সঙ্গে কয়েকবার আমাদের অফিসে এসেছে। তখনি দুজন দুজনের প্রতি আকৃষ্ট হই। ঠিক প্রেম নয় কিন্তু, আসলে আমাদের দুজনের চোখের ভাষাই দুজনের চাহিদার বিজ্ঞাপন দিচ্ছিলো হয়তো। বাড়ি থেকে দূরে একা থাকি, মেসের মেয়েদের সাথেও তেমন বন্ধুত্ব গড়ে ওঠেনি।খুব বোর হয়ে যাই কাজ থেকে ফিরে। তাই সময় কাটানোর সঙ্গী বানিয়ে নিলাম একে অপরকে। ডেটিং ফেটিং চললো কিছুদিন। টুকটাক ঘোরাঘুরিও হয়।এবার আরো একটু এগোনোর কথা ভাবছিলাম দুজনে। দুদিন আগে সরোজ বললো সুযোগটা এসেছে। তোমার কথা বললো, প্রথমে রাজি হইনি, কিন্তু সরোজ তোমার এতো সুনাম করলো যে রাজি হয়ে গেলাম। আমি জিজ্ঞেস করলাম সুনাম না দুর্নাম? জেনি হেসে বললো সুনাম আর দুর্নামের সংজ্ঞা কিন্তু সবার কাছে এক নয়। খুব বেশি গুড বয়দের আমার কোনকালেই ভালো লাগে না।

আমি বললাম কতোটা ব্যাড বয় তোমার পছন্দ? জেনি চোখ মেরে বললো যতোটা হলে একটা ব্যাড গার্ল কে খুশি করতে পারে। বললাম পরীক্ষা কি এখন থেকেই দিতে হবে নাকি? বলতে বলতে আমি গাড়ীটা স্লো করে একটা গাছের নীচে দাঁড় করালাম। জেনি অবাক হয়ে কিছু বলতে যাচ্ছিলো, কিন্তু আমি এতো দ্রুত আমার ঠোঁট দিয়ে তার মুখ বন্ধ করে দেবো বোধহয় ধারণা করতে করতে পারেনি মেয়েটা। কয়েক মুহুর্ত যেন সম্বিত হারিয়ে ফেললো জেনি। আমার SUV তে টিন্টেড গ্লাস লাগানো, বাইরে থেকে কিছু চট্ করে দেখা যায় না। সেটা উপলব্ধি করে এবার সে ও সাড়া দিলো। আমার মুখটা দু হাতে ধরে গভীর চুমু দিতে শুরু করলো আমার ঠোঁটে।

মিনিট পাঁচেক দুজনে দুজনার অধর সুধা পান করলাম। তারপর আমাকে হালকা ধাক্কা দিয়ে সরিয়ে দিলো জেনি। হাতের উলটো পিঠ দিয়ে ঠোঁট মুছে নিতে নিতে আদুরে গলায় অস্পষ্ট স্বরে বললো, ডাকাত!! আমি সারা শরীরে একটা অদ্ভুত শিহরণ নিয়ে গাড়ী ছেড়ে দিলাম। কিছুক্ষণ চুপচাপ গাড়ি চালালাম। দেখি জেনি আমার দিকে তাকিয়ে মিটিমিটি হাসছে। আমি ভুরু নাচিয়ে কারণ জিজ্ঞাসা করতেই সে আমার দিকে তার রুমালটা এগিয়ে দিয়ে বললো, তোমার লিপস্টিকের কালার টা ঠিক আমার মতো সেটা এতোক্ষণ খেয়াল করিনি, কিন্তু ছেলেদের ঠোঁটে মানাচ্ছে না। আমি লুকিং গ্লাসে চেয়ে দেখলাম জেনির লিপস্টিক লেগে আছে ঠোঁটের চারপাশে। তার রুমালটা নিয়ে মুছে নিলাম।সেটা ব্যবহারের সময় আবার জেনির শরীরের সুগন্ধ পেলাম।
Tiger
[+] 10 users Like kingsuk-tomal's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Heart 
রুমালটা নিজের পকেটে ঢুকিয়ে নিতেই জেনি বললো, আরে ওটা আমার রুমাল তো! আমি দুষ্টুমি করে বললাম, তুমি জানো না, আমি ভালো কিছু দেখলেই স্যুভেনির কালেক্ট করি। এটা প্রথম স্যুভেনির। জেনি চোখ মটকে বললো, তারমানে আরো কিছু কালেক্ট করতে চাও? আমি মাথা ঝাঁকিয়ে বললাম, ফেরার সময় তোমার ব্যাগ অনেক হালকা হয়ে যাবে, দেখো! 

মেচেদা ঢুকেই একটু জ্যামে পড়লাম। বললাম এখানে রাস্তায় একটু জ্যাম হলেও জায়গার নামটা শুনলে কিন্তু মজা পেতে পারো। জনি বললো, কেন? কোন জায়গা এটা? আমি গলা নামিয়ে তার দিকে ঝুঁকে বললাম,"মেয়েচোদা!" জেনি ঝট করে মুখ ঘুরিয়ে নিলো। বললো, এঁ মা!! কি অসভ্য! যাহ্ জায়গার নাম এরকম হয় নাকি? আমি বললাম বাইরে দোকানের সাইনবোর্ড গুলো দেখো, বুঝবে। জেনি উৎসুক হয়ে জানালার বাইরে তাকিয়ে গভীর মনোযোগে সাইনবোর্ড দেখতে লাগলো। দোকানের নেমপ্লেটে "মেচেদা" শব্দটা দেখতে পেয়ে এবং আমার বিকৃত উচ্চারণের কারণটা বুঝতে পেরে জেনি প্রচন্ডভাবে হাসতে শুরু করলো। তার হাসি যেন থামতেই চায় না। হাসির দমকে ঝুঁকে পড়ছে জেনি। আমি বাঁকা চোখে পাশ থেকে তার কাঁপতে থাকা মাই দুটো দেখতে লাগলাম।

একটু পরে স্বাভাবিক হলো সে, কিন্তু হাসির ছোঁয়াটা লেগে রইলো তার ঠোঁটে। আমি বললাম, কি পাশ করেছি পরীক্ষায়? জেনি অদ্ভুত ভাবে আমার দিকে তাকিয়ে বললো, ক্লাস ফোর ভালো নাম্বার নিয়ে পাশ করেছো, দেখি ক্লাস সিক্সে কি রেজাল্ট করো? আমি অবাক হবার ভান করে বললাম, আরে আমি তো মাস্টার্স করেছি, এখনো ফোর, সিক্সের পরীক্ষা দিতে হবে নাকি? জেনি বললো, আমি বলতে চেয়েছি ক্লাস ফোর মানে ফোর প্লে, আর সিক্স মানে......! 

এবারে আমার অবাক হবার পালা। আমাকে হা করে তাকিয়ে থাকতে দেখে জেনি বললো, কি মশাই? কথার কারসাজি বুঝি আপনি একাই জানেন? আমিও একটু আধটু জানি। আমি জোরে মাথা ঝাঁকিয়ে বললাম, সে আর বলতে! সরোজ কে ধন্যবাদ দিতে হবে এমন বউ জোগাড় করে দেবার জন্য। সময়টা ভালোই কাটবে! জেনি বললো, ইস্.. বউ হতে বয়েই গেছে। ওই সংসার টংসারের বাঁধনের মধ্যে আমি নেই। আমি মুক্ত থাকতে চাই, নিজের ইচ্ছার মালিক। আমি বললাম, আমিও তাই, তাহলে এক কাজ করা যাক, হোটেলের রেজিস্টারে আমরা স্বামী স্ত্রী, কিন্তু সেটা আর কাউকে বলার দরকার নেই। জেনি বুড়ো আঙুল উঁচিয়ে বললো, ডান!

হোটেলটার নাম সী ভিউ ইন্টারন্যাশনাল। আমাদের আগেই সরোজরা পৌঁছে গেছে। বুঝলাম হোটেলের বাইরে সিগারেট খাবার নাম করে অধীর আগ্রহে সরোজকে আমাদের অপেক্ষায় পায়চারি করতে দেখে। হোটেলের কম্পাউন্ডে গাড়ী পার্ক করে আমি আর জেনি নেমে এলাম নিজেদের ব্যাগ নিয়ে। সরোজ দেখেছে আমাদের, তবুও না দেখার ভান করে গেটের বাইরে চলে গেলো সিগারেট টানতে টানতে। রিসেপশনে ঢুকে দেখি এখানে সেখানে কয়েকজন নব্য যুবতি সদ্য ফোটা ফুলের মতো থোকা বেঁধে ছোট ছোট দল করে জটলা করছে। হয়তো সবাই এখনো ঘর বুঝে পায়নি। এই বয়সের মেয়েরা সবাই সুন্দর হয়, তবুও কয়েকজন আলাদা করে দৃষ্টি আকর্ষণ করলো।বাড়ির বাইরে এসেছে বলে তাদের পোষাক পরিচ্ছদও বেশ সাহসী। নিজেদের সম্পদ লুকিয়ে রাখার চেয়ে বিজ্ঞাপিত করাতেই আগ্রহ বেশি যেন তাদের। আমার চোখ কয়েকজনের দিকে থেকে ফিরতে স্বাভাবিকের চেয়ে একটু বেশি সময় নিচ্ছে সেটা জেনি লক্ষ্য করছে খেয়াল করলাম। তাই আপাতত হেংলামি বন্ধ করে জেনিকে নিয়ে রিসেপশনিস্ট এর সামনে গিয়ে দাঁড়ালাম। মেয়েগুলোর চোখগুলোও আমাদের গিলছে বেশ বুঝতে পারলাম। মনে মনে প্রমাদ গুনলাম, প্রথমেই বিবাহিত তকমা জুটে গেলে সরোজের সেই দ্বিতীয় লাভের গুড়ে যে বালি পড়বে তাতে সন্দেহ নেই। কলেজের মেয়ে বিবাহিত পুরুষ বুঝলে আর ধারে কাছে ঘেঁষবে না। রিসেপশনিস্ট মেয়েটা অভ্যস্ত সুরেলা কন্ঠে ঝংকার তুললো, বলুন স্যার,কিভাবে সাহায্য করতে পারি? আপনাদের কি বুকিং আছে? চোরা চোখে তাকিয়ে দেখি মেয়ে গুলোর আলাপ থেমে গেছে, এখন তাদের সম্পূর্ণ মনোযোগ আমাদের দিকে। আমি ড্যামেজ কন্ট্রোলে নামলাম, স্বামী স্ত্রী হলে যেমন সহজ আচরণ করে তার ধারে কাছেও গেলাম না। বরং ইচ্ছা করেই যেন চোখে মুখে একটা চোর চোর ভাব ফুটিয়ে তুললাম। যে কেউ দেখলেই বলে দেবে হয় প্রেমিকা বা অন্যের বউ নিয়ে লুকিয়ে ফুর্তি করতে এসেছি দীঘাতে। কিন্তু রিসেপশনিস্ট এর দিকে ফিরে কনফিডেন্টলি গলা চড়িয়ে বললাম, ইয়েস, উই হ্যাভ অ্যা বুকিং ইন দ্য নেম অফ মিঃ অ্যান্ড মিসেস মজুমদার। আই অ্যাম কিংশুক মজুমদার অ্যান্ড সী ইজ মাই ওয়াইফ মিসেস জেনিফার মজুমদার।
মেয়েটি চেক করে জানিয়ে দিলো আমাদের ঘর ৩০১ নম্বর, অর্থাৎ তিনতলার প্রথম ঘর। সী ফেসিং। আমার আই ডি ভেরিফাই করে রেজিস্টারে সই সাবুদ শেষ করতে করতে বয় চলে এলো আমাদের মালপত্র ঘরে পৌঁছে দেবার জন্য। আমরা রিসেপশন থেকে একটু সরে এসে তিনজন মেয়ের পাশে এসে দাঁড়ালাম। তারপর যেন ষড়যন্ত্র করছি এভাবে জেনি কে বললাম, যাক, রিসেপশনিস্ট কিছু বুঝতে পারেনি যে আমরা হাসব্যান্ড ওয়াইফ নয়। খেয়াল রাখলাম কথাগুলো যেন যথেষ্ট জোরে হয় যাতে মেয়ে গুলো শুনতে পায়। শুনতে যে পেয়েছে তা তাদের হঠাৎ চাঞ্চল্য আর একে অপরের গায়ে ঢলে পড়া দেখেই বুঝতে পারলাম। বরং জেনি একটু ভুরু কুঁচকে তাকালো হঠাৎ এই সময় এই কথা বললাম বলে।

সরোজ বোধহয় এতোক্ষণ লুকিয়ে আমাদের লক্ষ্য করছিলো। এবারে সে ভিতরে ঢুকে এলো। পাক্কা অভিনেতা সরোজ, প্রথমেই আমাদের কাছে না এসে আমাদের পাশে দাঁড়ানো মেয়ে গুলোকে বললো, কি ব্যাপার? তোমরা এখনো ঘর পাওনি? মেয়ে গুলো বললো, শাওলি ম্যাম আমাদের দাঁড়াতে বলে উপরে গেছেন স্যার। এবারে যেন সরোজের চোখ পড়লো আমাদের উপর।ছদ্ম বিস্ময়ে চোখ বড় বড় করে আমাকে বলল, আরে!!! তমাল!! তুই এখানে? আমিও অভিনয়ে কম যাই না, বললাম সরোজ! তুই! হোয়াট আ প্লেজান্ট সারপ্রাইজ... তুই কি করছিস এখানে? সরোজ বললো আমি তো কলেজের স্টুডেন্টসদের নিয়ে এক্সকারশানে এসেছি। তোর কি খবর বল?

 আমি বললাম, এই তো তোর বউদিকে নিয়ে একটু ছুটি কাটাতে এলাম, আলাপ করিয়ে দি, এ হলো জেনি, তোর বৌদি আর জেনি এ হলো সরোজ, আমার কলেজের বন্ধু। সরোজ আর জেনি পরস্পর কে নমস্কার করলো অপরিচিতের মতো। সরোজ আমার কাজ সহজ করে দিয়ে বললো, তুই বিয়ে করলি কবে? বলিসনি তো! সরোজের এই কথায় আবার পাশের মেয়েগুলোর ভিতর একটি নড়াচড়া টের পেলাম। তাদের সন্দেহ যে সত্যি সেটা নিয়ে বোধহয় চোখে চোখে তাদের ভিতর আলোচনা চলছে। আমি বললাম, তোর সাথে তো যোগাযোগই ছিলো না আমি বিদেশ যাবার পরে। কতোদিন পরে দেখা হলো বল তো! সরোজ বললো, হ্যাঁ তা বছর চারেক হবে। কলেজ ছাড়ার পরে তুই বিদেশ গেলি আর আমি কলেজে ঢুকলাম। যাক্ কতোদিন আছিস এখানে? আমি দিন সাতেক থাকবো, জমিয়ে আড্ডা দেওয়া যাবে। আমি বললাম, লম্বা একটা অ্যাসাইনমেন্ট শেষ করে একটু ছুটি জমিয়েছি। দিন পাঁচেকের প্ল্যান আছে, ভালো লাগলে বাড়াতেও পারি। তোকে পেয়ে যাবো তো ভাবিনি আগে? সরোজ বললো, সে দেখা যাবে, চল চল, তোর রুম দেখে আসি, আমাদের এখনো একটু টাইম লাগবে সব মিটতে। আমরা তিনজন মেয়েগুলোর হা হয়ে থাকা মুখের সামনে থেকে সরে এগিয়ে গেলাম লিফটের দিকে।

লিফটে উঠেই সরোজ জড়িয়ে ধরলো জেনি কে। আমার সামনে জেনি যেন একটু অপ্রস্তুত বোধ করলো। আমাদের রুমে পৌঁছে দেখি মালপত্র সব সাজিয়ে রেখে বয় অপেক্ষা করছে। আমি একটা পাঁচশ টাকার নোট তার হাতে ধরিয়ে দিতেই সে অবাক হয়ে আমার দিকে তাকালো। আমি বললাম, হানিমুনে এসেছি, দেখো কেউ যেন আমাদের ডিস্টার্ব না করে, বলেই চোখ টিপে দিলাম। ছেলেটা মুচকি হেসে একটা স্যালুট ঠুকে বললো, শিওর স্যার। তারপর বেরিয়ে গিয়ে দরজা বন্ধ করে দিলো। সরোজ বললো, পাঁচশ টাকা দিয়ে দিলি? আমি বললাম, অনেক কাজে লাগবে ভাই, সস্তায় সাগরেদ জোগাড় করে নিলাম বলতে পারিস।

জেনিকে ফ্রেশ হতে বলে আমি আর সরোজ নেমে এলাম নিচে। মেয়েগুলো বোধ হয় ঘর পেয়ে গেছে কারণ কাউকেই আর লাউঞ্জে দেখলাম না। দুজনে দুটো সিগারেট ধরিয়ে কথা বলতে লাগলাম। সরোজকে বললাম ভাই প্ল্যান তো উলটো পড়ে গেলো। সরোজ অবাক হয়ে বললো, কেন কেন, জেনি কি কোনো কিছু বলেছে? আমি বললাম, না না জেনি কিছু বলেনি, বরং সে খুবই স্পোর্টিং, কিন্তু সে তো তোর গার্লফ্রেন্ড। আমার তো আসল পাওনা ছিলো তোর কলেজের মেয়েরা। তারা কি বউ নিয়ে আসা পুরুষের দিকে ফিরেও তাকাবে? আমার তো এদিকও গেলো, ওদিকও গেলো। সরোজ বললো, জেনির সাথে সেটিং করে নিতে পারলে আমার কোনো আপত্তি নেই, আমি তো শুধু মাঝে মাঝে খেলবো, আসলে তো রইলো তোর জিম্মায়, তবে মেয়েগুলোর ব্যাপারে ঠিকই বলেছিস, তারা খুব একটা পাত্তা দেবে না তোকে। আর তোকে পাত্তা না দিলে আমার ভাগ্যেও শিকে ছেঁড়ার চান্স নেই। কি করা যায় বলতো? 

আমি বললাম একটা উপায় বের করেছি, আমি তোর ছাত্রীদের মোটামুটি ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছি যে জেনি আমার বৌ নয়, আমি বউ সাজিয়ে নিয়ে ঘুরতে এসেছি। মনে হলো ওরা টোপটা গিলেছে। তোকেও একটু হেল্প করতে হবে এই কথাটা ছড়িয়ে দিতে। আমার ইমেজটা এদের কাছে বড়লোক মাগীবাজ হিসাবে তুলে ধরতে হবে। তুই ওদের আমার থেকে সাবধান আর দূরে থাকতে বলবি। সরোজ বললো এটা তো তোর অরিজিনাল ইমেজ, তুলে ধরার কি আছে? তুই বড়লোকও বটে, মাগীবাজিতে তো নাম্বার ওয়ান, বলেই হাসতে শুরু করলো। তারপর বললো, কিন্তু তুই নেগেটিভ ইমেজ বানাতে চাইছিস কেন? আমি বললাম, কলেজে পড়া মেয়েদের যা নিষধ করবি, সেটাই বেশি করে করবে। নিষিদ্ধ জিনিসের উপর ওদের ভয়ঙকর আকর্ষণ। সরোজ মাথা নেড়ে বললো, হুম, এটা ঠিক বলেছিস। আচ্ছা ব্যবস্থা করছি। যা তুই ও ফ্রেশ হয়ে নে।

ঘরে এসে দেখলাম জেনি বিছানার উপর বসে মোবাইল দেখছে আর গুন গুন করে গান গাইছে। স্নান করে এসে একটা হালকা বেগুনি রঙের টপ আর সাদা হট প্যান্ট পড়েছে। যে এটার নাম হট প্যান্ট রেখেছিলো সে নিশ্চয়ই পুরুষ, কারণ এতো মানানসই নাম সচরাচর দেখা যায় না। পুরুষদের হট করার জন্য এর চেয়ে ভালো ড্রেস খুব কমই আছে। থাই কেটে বসে গেছে প্যান্ট টা। জেনির উন্মুক্ত থাই দেখে আমার ইচ্ছা করছিলো সেখানে মুখ ঘষতে আর চুমু খেতে। জেনির গায়ের রঙ পাকা গমের মতো, উজ্জ্বল সোনালী রঙের। জিনস্ পরে থাকার জন্য আগে বোঝা যায়নি। ভালো করে তাকিয়ে বুঝলাম ব্রা পরেনি জেনি। কিন্তু তাতেও মাইয়ের শেপ এর বিশেষ পরিবর্তন লক্ষ্য করলাম না। তারমানে জমাট মাই, একটুও ঝুলে পড়েনি। আমার প্যান্টের নীচে বাঁড়াটা আবার শক্ত হতে শুরু করলো। জিভ দিয়ে অজান্তেই ঠোঁট দুটো চেটে নিলাম একবার।

জেনি চোখ তুলে চাইলো আমার দিকে। কি ছিলো জানিনা সেই চাহুনি তে, বুকটা কেঁপে উঠলো একবার। মনে হলো এই মেয়ের সাথে সাত দিন একই ঘরে কাটানোর সৌভাগ্য কিভাবে হলো আমার? কোনো ভালো কাজ করেছি বলেতো মনে পড়ে না। তারপরেই মনে হলো জেনি সরোজের আমানত, আমি শুধু উপরি কিছু পেতে পারি এই যা, এর বেশি লোভ করা ঠিক নয়। জেনির দিকে এগিয়ে যেতে গিয়েও সামলে নিলাম নিজেকে। ব্যাগ খুলে পায়জামা আর পাঞ্জাবী বের করে বাথরুমে যাবার জন্য তৈরি হলাম। হঠাৎ প্রশ্ন করলো জেনি, মেয়েগুলোকে ওভাবে গিলছিলে কেন শুনি? আমি বললাম, তুমি তো সরোজের জন্য এসেছো, আমি তো কেয়ারটেকার মাত্র। আমার ও তো একটা ব্যবস্থা করে নিতে হবে সাত দিনের মতো না কি? জেনি ঝাঁঝিয়ে উঠে বললো, আমি সরোজের কেনা নই, নিজের মর্জির মালিক। আমি কার সাথে সময় কাটাবো সেটা একান্ত আমার ব্যক্তিগত ব্যাপার। আমি কিছু না বলে বাথরুমে ঢুকে পড়লাম। শাওয়ারের নীচে দাঁড়িয়ে জেনির কথাগুলো ভাবছিলাম। জেনি কি আমার উপর দুর্বল হয়ে পড়েছে? ওর দুর্বলতা কে প্রশ্রয় দিলে সরোজের সাথে বেঈমানী হবে না তো? পরক্ষণেই মনে হলো সরোজ খুব নৈতিক কিছু করছে না, তাই আমারও দায় নেই নৈতিকতার পাহারাদার হবার।
Tiger
[+] 7 users Like kingsuk-tomal's post
Like Reply
#3
Heart 
ফ্রেশ হয়ে বেরিয়ে এসে দেখি জেনি সেভাবেই বসে আছে। কিন্তু মুখটা থমথম করছে। আমি তার পাশে গিয়ে বসলাম। এবার আর আমার দিকে তাকালো না জেনি। মন দিয়ে মোবাইল ঘাঁটতে লাগলো। আমি ওর থাইয়ে হাত রাখলাম। সরিয়ে না দিলেও একটু কেঁপে উঠলো সে। আস্তে আস্তে হাত টা ঘষতে লাগলাম ওর থাইয়ের উপর। সে কিছু বলছে না দেখে আমি মুখ নামিয়ে চুমু খেলাম থাইয়ে। আরো জোরে কেঁপে উঠলো জেনি। আমি মুখটা ঘষেই চলেছি, আহহহহহ্ করে একটা আওয়াজ বের হলো তার মুখ থেকে। আমি মুখ তুলে দেখি জেনি চোখ বন্ধ করে মাথাটা হেলিয়ে দিয়েছে পিছন দিকে। জোরে জোরে নিশ্বাস পড়ছে তার। আমি তার একটা থাইয়ে আলতো কামড় দিতেই সে পা দুটো অল্প ফাঁক করে দিলো। আমি তার থাইয়ের উপর গুদের কাছটায় মুখ গুঁজে ঘষতে লাগলাম। টের পেলাম জেনির একটা হাত নেমে এসে আমার চুল খাঁমচে ধরলো আর চুলে বিলি কাটতে লাগলো। আমি তার ঊরুসন্ধিতে মুখ গুঁজে তার শরীরের সুগন্ধ প্রাণভরে উপভোগ করতে লাগলাম। আমার শরীরটা যেন এক্সপ্রেস ট্রেনের গতিতে জেগে উঠছে। টের পেলাম জেনি সামনে ঝুঁকে এসে আমার মাথায় চুমু খেয়ে মুখ চেপে ধরলো। তার জমাট নরম মাই দুটো চেপে বসলো আমার মাথার সাথে। আমি দুটো হাত বাড়িয়ে তার মিডিয়াম সাইজের তানপুরার মতো পাছাটা জড়িয়ে ধরলাম। হাতের দুটো তালুই ভরে গেলো নরম উষ্ণ মাংস পিণ্ডে। এ অবস্থায় কোনো ছেলেই চুপ করে থাকতে পারে না, আমিও আস্তে আস্তে চাপতে শুরু করলাম জেনির পাছা। জেনি আমার চুল টেনে ধরে মাই দুটো আরো চেপে ধরলো আমার মাথার সাথে।

জেনির শরীরের স্নিগ্ধ গন্ধ ছাপিয়ে একটা উগ্র উত্তেজক গন্ধ তার দুই উরুর মাঝখান থেকে উঠে আমাকে ক্রমশ গ্রাস করে ফেলছে। জায়গাটার উষ্ণতাও কয়েক ডিগ্রি বেড়ে গেছে অনুভব করলাম। আমি মুখটা এপাশ ওপাশ করছি, খেয়াল করলাম জেনির পা দুটো আলগা হয়ে একটু আলাদা হয়ে গেলো একে অপরের থেকে। মাথার সাথে চেপে থাকা মাই দুটোও আর আগের মতো তুলতুলে নয়, বরং জমাট গরম রাবারের বলে পরিনত হয়েছে। আমি মুখটা উঁচু করতেই কপালে তার শক্ত হয়ে ওঠা বোঁটার স্পর্শ টের পেলাম। বোঁটা দুটো আমার মুখের সাথে ঘষে যেতেই জেনির মুখ থেকে উমমমমম্.... করে একটা আওয়াজ বের হলো আর সে মাই দুটো আমার মুখে চেপে ধরলো। তার ইচ্ছা বুঝতে পেরে আমিও মুখটা দুই মাইয়ের মাঝে চেপে ধরে ঘষতে শুরু করলাম। জেনি বুকটা একটু পিছিয়ে একটা বোঁটা আমার মুখের সামনে নিয়ে এলো। আমি আর দেরি না করেই টপের উপর দিয়ে তার মাইটায় আলতো কামড় দিলাম।

জেনির ধৈর্যের সব বাঁধ ভেঙে গেলো। সে পাগলের মতো দুহাতে আমার মাথাটা টেনে তুলে আমার ঠোঁট দুটো নিজের মুখে পুরে নিলো। ক্ষুধার্ত বাঘের মতো হামলে পড়লো আমার ঠোঁট দুটোর উপর। চুষে চেটে একসা করে তুললো সে। আমি যে পজিশনে শুয়ে ছিলাম এভাবে চুমু খেতে ঘাড়ে বেশ ব্যাথা লাগছিলো, তাই আমি জেনিকে জড়িয়ে ধরে গড়িয়ে গেলাম বেডে। জেনিও এক লাফে উঠে এলো আমার উপরে। তার দুটো থাই এখন আমার পেটের দুপাশে। আমার বুকের সাথে সে মাই দুটো চেপে ধরে আমার নীচের ঠোঁটটা মুখে পুরে চুষে নিংড়ে নিতে লাগলো।

আমার একটা হাত জেনির পিঠ জড়িয়ে আছে, অন্য হাতে জেনির পাছা টিপছি খামচে ধরে। জেনির সেদিকে ভ্রুক্ষেপই নেই, সে চুষে প্রায় ফুলিয়ে ফেলেছে আমার ঠোঁট। আমি আমার জিভ টা সরু করে তার মুখে ঠেলে দিতে শুরু করলাম। সঙ্গে সঙ্গে জেনি হা করে জিভটা ভিতরে নিয়ে নিলো। আমি জিভ ঘুরিয়ে তার মুখের ভিতরটা চাটতে লাগলাম। সে আমার জিভের সাথে নিজের জিভ ঘষতে ঘষতে আলতো কামড় দিতে শুরু করলো। ততোক্ষনে আমার বাঁড়া পায়জামার নীচে জাঙিয়া ছিঁড়ে বেরিয়ে আসার জন্য লড়াই শুরু করেছে। এমনিতে জাঙিয়ে খুব একটা পরি না পায়জামার নীচে, কিন্তু একই ঘরে একটা মেয়ের সাথে থাকার সময় যখন তখন তার অবাধ্য উত্থান অস্বস্তির কারণ হতে পারে ভেবে পরেছিলাম। এখন মনে হচ্ছে না পরলেই ভালো হতো।

আমি পিঠের উপরের হাতটা নামিয়ে জেনির একটা মাই তালুতে নিলাম। যদিও নীচে শুয়ে উপরে থাকা মাই টেপা মুশকিল, তাও যতোটা পারি চাপ দিয়ে টিপতে লাগলাম। মাইয়ে হাত পড়তেই আমার মুখের ভিতর জেনির গরম নিশ্বাস আরো জোরে জোরে ঢুকতে লাগলো। পাছার খাঁজে আমার আঙুল ঘষে দিতেই জেনি পাছাটা আগে পিছে করে প্যাণ্ট ঢাকা গুদটা আমার পেটে ঘষতে লাগলো। আমি টপের নিচে হাত ঢুকিয়ে একটা মাইয়ের বোঁটায় আঙুল ঘষলাম। উফফফ্ বোঁটাগুলো কি ভীষন শক্ত হয়ে উঠেছে মেয়েটার। নরম মাইয়ের সাথে তারা যেন বড্ড বেশি বেমানান। একটু জোরে ঘষলেই যেন বোঁটাদুটো মাই থেকে গোড়া সমেত উপড়ে চলে আসবে।

জেনি আরো একটু উপরে উঠে আমার মুখের সামনে তার একটা মাই ঝুলিয়ে দিলো। আমি আর দেরি না করে মুখে নিয়ে চুষতে শুরু করলাম মাই টা। উমমম্ম্ আহহহহহ্ ইসসসসস্... শিৎকার করলো জেনি। আমি চোঁ চোঁ করে চুষছি তখন মাইটা, অন্য হাতে নিজের বাঁড়াটা চটকে জাঙিয়া টা ঢিলে করতে চাইছি। আমার হাতের নড়াচড়ায় নিজের শরীরে আলাদা কোন স্পর্শ অনুভব না করায় জেনি দেখতে চাইলো কি হচ্ছে। ঘাড় ঘুরিয়ে আমার হাতটা বাঁড়ার উপরে দেখে আর পাজামার উচ্চতার পরিবর্তন দেখে সে নিজের একটা হাত রাখলো আমার হাতের উপর। আমিও বাঁড়াকে জেনির হাতে সঁপে দিয়ে মাই চোষায় মন দিলাম।

উফফফফফফ্!! ওওও মাইইই গডডড!!! বাঁড়ার সাইজ আর কাঠিন্য অনুভব করে এই ছিলো জেনির প্রাথমিক প্রতিক্রিয়া। সে মুঠো করে ধরে টিপতে শুরু করলো আমার বাঁড়া। আমার যেমন মাই টিপতে অসুবিধা হচ্ছিলো, জেনিরও হাত পিছনে নিয়ে বাঁড়া টিপতে সুবিধা হচ্ছিলো না। সে এবার নেমে পড়লো আমার উপর থেকে। আরো কাছ থেকে দেখবে বলে সে আমার কোমরের দিকে মুখ করে আমার পাশে শুয়ে পড়লো। তারপর আমার পায়জামার উপর নিজের তালু ঘষে পুরো বাঁড়ার সাইজটা বোঝার চেষ্টা করছে ধীরে ধীরে। ওহ্ গড! এরকম সাইজ বানালে কি করে? এ জিনিস তো যে কোনো মেয়ে স্বপ্নে দেখে! ইসসসস্ কি লম্বা আর তেমন মোটা। সবচেয়ে বড় কথা এরকম বিশাল বাঁড়া এতো শক্ত পাওয়াই যায় না। এটা যেন লোহার গরম রড হয়ে ফুঁসছে! জেনি যেন জিনিস কেনার আগে বিশেষজ্ঞের মতামত দিলো। আমি কিছু না বলে হাসলাম। এতোক্ষনের অস্থিরতা হঠাৎ উধাও হলো জেনির। বাঘিনী যেমন ক্ষিপ্রতার সাথে শিকার ধরার পরে নিজের অধিকারে আসা শিকার কে স্থির দৃঢ়তার সাথে রসিয়ে উপভোগ করে, জেনির হঠাৎ শান্ত হয়ে যাওয়াটা আমার তেমনই মনে হলো। অজগর যেন সম্পূর্ণ গিলে নেবার আগে শিকারকে মেপে নিচ্ছে।

বাঘিনী বা অজগরের শিকারের যেমন কিছুই করার থাকে না, তেমনি আমিও হাল ছেড়ে দিয়ে আমার সামনে পড়ে থাকা রসালো খাবারে মন দিলাম। জেনির গুদটা ধরার চেষ্টা করতেই জেনি একটা পা ভাঁজ করে ঊরুসন্ধি মেলে দিয়ে সাহায্য করলো আমায়। আমার মুখের পাশে এখন হট প্যান্টের পিছনে থাকা জেনির গুদ। মুঠো করে ধরলাম গুদটা। শিউরে উঠলো জেনি। পাছাটা অজান্তে একবার পিছিয়ে নিয়ে আবার আগের জায়গায় ফিরিয়ে আনলো। আমি মুখ চেপে ধরলাম জেনির গুদের উপর। এবার সেই উগ্র ঝাঁঝালো গন্ধটা, যা আমার সবচেয়ে প্রিয়, আগের চেয়ে অনেক তীব্র ভাবে পেলাম। মুখ ঘষতে ঘষতে প্যান্টের একটা বোতাম খুলে হাত ঢুকিয়ে দিলাম ভিতরে। সরু ইলাস্টিকের একটা প্যান্টি পরা জেনি। সেটার উপর দিয়ে গুদের চেরার কাছে হাত নিতেই যেন ছেঁকা খেলাম আঙুলে। ভিজা ভিজাও লাগলো। হাতটা আবার বের করে প্যান্টির ভিতরে চালান করতেই চটচটে আঠালো রসে ভিজে গেলো আঙুল। অস্বাভাবিক রকমের হড়হড়ে পিছলা রসে ভিজে আছে পুরো গুদটা। একটু ঘষতেই আঙুল এদিক ওদিক সরে যাচ্ছে। আঙুল গুদের চেরা খুঁজে নিয়ে ক্লিটে ঘষে যেতেই বাঁড়ার উপর জেনির মুখ টের পেলাম। সে মুখ চেপে ধরেছে আমার বাঁড়ায়। আমি আঙুল টা ঠেলে ঢোকালাম তার গুদে, সাথে সাথে জেনিও কামড় বসিয়ে দিলো আমার বাঁড়ায়। ভাগ্যিস পায়জামা আর জাঙিয়া পরা ছিলো, নয়তো ক্ষুধার্ত বাঘিনির এই কামড়ে বাঁড়ার ভবলীলা আজই সাঙ্গ হতো।

জেনিও কামড়টা একটু জোরে হয়ে গেছে বুঝে   ঢিলা দিলো, আর আমিও তার গুদে আঙুলটা ঢোকাতে বের করতে লাগলাম। উমম উমম আহহ আহহ ওহহ... ক্রমশ আওয়াজ বাড়ছে জেনির। সেই সঙ্গে আমার আঙুলের সাথে তাল রেখে গুদটা আগে পিছে করছে। ধীরে ধীরে গতি বাড়ছে তার কোমর দোলানোর।ভোর বেলা থেকে ছোট ছোট ঢেউয়ের মতো উত্তেজনার তরঙ্গ বয়েছে শরীরে। সেগুলো জমে জমে গুদের ভিতর সুনামির জলোচ্ছ্বাস বাঁধ ভেঙে বেরিয়ে আসার জন্য সময় গুনছে। গুদে অল্প নাড়াচাড়া পড়তেই আটকে রাখা উত্তেজনা চরমে নিয়ে গেলো জেনিকে। মিনিট দুয়েকের ভিতরে জেনি প্রথমবার জল খসাতে তৈরি হয়ে গেলো। পা দুটো পুরো ছড়িয়ে দিয়ে আমার হাতটা চেপে ধরলো নিজের গুদের সাথে। কোমর দোলানোর সাথে হাতটা চেপে বুঝিয়ে দিলো আমার আঙুল তাকে চরম সুখ দেবার জন্য যথেষ্ট ভিতরে পৌঁছাচ্ছে না। আসলে বাঁড়া আর আঙুলের সাইজ তো এক না, এখন তার দরকার ছিলো গুদের ভিতর লম্বা মোটা একটা বাঁড়া, যা তার গুদটাকে ঘষটে, পিষে, থেঁতলে, জরায়ু মুখে ধাক্কা দিয়ে চুড়ান্ত রাগমোচন করিয়ে দেবে... কিন্তু তার বদলে কাজ চালাতে হচ্ছে আঙুলের মতো একটা মাঝারি সাইজের সরু বিকল্প দিয়ে। সেই কারণেই আঙুলটাকে আরো ভিতরে পাঠাবার জন্য আমার হাতটা নিজের হাত দিয়ে গুদের সাথে গায়ের জোরে ঠেসে ধরে নিজের গুদ নাড়িয়ে বাঁড়ার ঠাপের অভাব পূরণ করার চেষ্টা করছে।

আমিও আঙুলটা যতোটা পারি গুদের ভতরে ঠেলে দিয়ে গুদের দেওয়ালে ঘষতে লাগলাম। জেনির উত্তেজনাকে পাহাড়ের চূড়ায় পৌঁছে দেবার জন্য ওর থাইয়ে কামড় দিয়ে চাটতে শুরু করলাম। জেনির কোমর দোলানোর গতি ভীষন রকম দ্রুত হয়ে উঠেছে। তার মুখ হা হয়ে গেছে। মুখ থেকে ক্রমাগত উউউউ... আহহহ্ আহহহ্ ওহহহহ্ উফফফ্ উফফ্ ইসসস্ ইসসস্ ইকককক্ ইক্কক্কক্কক্কক্ এইসব অর্থহীন আওয়াজ করে যাচ্ছে। আর দশ কি পনেরো সেকেন্ডের ভিতরে জেনির জল খসে যাবে, এমন সময় নক্ হলো দরজায়।

ফাক্!!!! হু ইস দ্যাট বাস্টার্ড!!!....  গুলিবিদ্ধ আহত সিংহীর মতো গর্জন করে উঠলো জেনি। আকস্মিক ছন্দপতন তাকে প্রচন্ড হতাশ এবং ক্ষুব্ধ করে তুললো। দু তিন সেকেন্ড বিরতি দিয়ে সে দেহের তাড়নায় বাইরের বিঘ্নকে অস্বীকার করে কোমর নাড়িয়ে যাবার সিদ্ধান্ত নিলো। আর মাত্র কয়েক সেকেন্ড... তার পরেই সে পেয়ে যাবে তার কাঙ্ক্ষিত স্বর্গ সুখ..... আবার ধাক্কা পড়লো দরজায়। সেই সাথে সরোজের গলা, তমাল, এই তমাল... তোরা ঘুমিয়ে পড়লি নাকি? অনেক বেলা হয়ে গেলো, লাঞ্চ করবি না, এর পরে আর খাবার পাবি না। তমাল.......

ওহ্ শীট্!!!! আবার গোঙানি বেরিয়ে এলো জেনির মুখ থেকে। সরোজ দরজার সামনে থেকে যায়নি বুঝতে পেরে নিজের অস্থির শরীরটাকে এক ঝটকায় দাঁড় করিয়ে দৌড়ে বাথরুমে ঢুকে গেলো। আমিও আমার ঠাটিয়ে যাওয়া বাঁড়াটা পাঞ্জাবীতে ঢেকে এগিয়ে গিয়ে দরজা খুললাম। নিজের কোমরটা পিছনে ঠেলে রাখতে হচ্ছে যাতে বাঁড়া পাঞ্জাবীকে তাবু না বানিয়ে ফেলে সরোজের সামনে। ঘরে ঢুকেই সরোজ বললো, কি রে, জেনি কোথায়? তোরা খেতে যাচ্ছিস না দেখে ডাকতে এলাম। আমি বললাম, জেনি তো বাথরুমে ঢুকেছে অনেক্ষণ। আমার চোখটা একটু লেগে এসেছিলো। অনেকটা পথ গাড়ি চালিয়েছি তো? সরোজ আমার মুখের দিকে তাকিয়ে কিছু বোঝার চেষ্টা করলো, তারপর গলা চড়িয়ে বললো, জেনি ডার্লিং, হলো তোমার? চলে এসো খেতে, আমি ওয়েট করছি।

জেনির জন্য আমার কষ্ট হলো। বেচারির এই অবস্থায় যে নিজে আঙুল দিয়ে একটু খসিয়ে নিয়ে শান্তি পাবে, তার ও উপায় নেই। খুট্ করে খুলে গেলো বাথরুমের দরজা। জেনি চোখে মুখে জল দিয়ে বেরিয়ে এসেছে। তারপর বললো, হ্যাঁ চলো, যাচ্ছি। সরোজের চোখ বাঁচিয়ে আমার দিকে একটা অসহায় দৃষ্টিতে তাকালো জেনি। মিনিট পাঁচেকের ভিতরে আমরা লিফটে করে নেমে এলাম নিচে ডাইনিং রুমে।
Tiger
[+] 4 users Like kingsuk-tomal's post
Like Reply
#4
Heart 
লিফটে নামার সময় সরোজ জেনির কানের কাছে মুখ নিয়ে বললো, পেট একটু ফাঁকা রেখে লাঞ্চ কোরো, ফিরে এসে আমাকে খেতে হবে তো? কথাগুলো বলার সময় আমার কান এড়াবার কোনো চেষ্টাই করলো না সরোজ। আমার সামনে জেনি লজ্জায় লাল হয়ে উঠলো, বললো, ধ্যাৎ! আমি কিছু শুনতে পাইনি এমন ভান করে অন্য দিকে তাকিয়ে রইলাম।

ডাইনিং রুমে এসে দেখলাম প্রায় সব টেবিলই ভর্তি। কলেজের মেয়েদের কলতানে মুখরিত চারদিক। একটা টেবিলে শুধু দুটো মেয়ে বসে আছে, বাকী চারটে সীট ফাঁকা। আমি সরোজ আর জেনি সেখানে বসলাম। মেয়েদুটো নিজেদের ভিতরে গল্প করছিলো, আমরা বসতেই চুপ করে গেলো। ওয়েটার এসে অর্ডার নিয়ে গেলো। জেনি তখনো গুম হয়ে আছে, কথাবার্তা বিশেষ বলছে না। সরোজ জেনির সাথে কথা চালানোর চেষ্টা করে সফল না হয়ে উঠে সহকর্মীদের কিছু বলতে উঠে গেলো। জেনি মুখ নীচু করে আছে। আমি বললাম, শরীর খারাপ লাগছে? সে ছোট্ট করে শুধু মাথা ঝাঁকিয়ে হু বললো। মেয়েদুটো সরাসরি না তাকিয়েও আমাদেরই দেখছে বুঝতে পারলাম। আমি সহজ হবার জন্য জিজ্ঞেস করলাম, তোমাদের নাম কি? একটি মেয়ে এমন লজ্জা পেলো যেন আমি তার ব্রা এর সাইজ জানতে চেয়েছি। অন্য মেয়েটি বেশ সপ্রতিভ। সে বললো, আমি আরুশী আর ওর নাম কনক। বললাম, আগে এসেছো দীঘা? আরুশী বললো, হ্যাঁ একবার বাবা মায়ের সঙ্গে এসেছিলাম অনেকদিন আগে। জিজ্ঞেস করলাম কেমন লাগছে? সে বললো, খুব ভালো, বন্ধুদের সাথে এলে ভালো তো লাগবেই।

খাবার এসে গেলো তাই খেজুরে আলাপ আর বেশিদূর এগোলো না। সরোজ ও চলে এসেছে এর মধ্যে। যাক আলাপ শুরু করে মেয়েদের মধ্যে একটা ঢোকার রাস্তা তৈরি করা গেলো। আমরা চলে গেলেই আরুশী আর কনক কে অন্য মেয়েরা ছেঁকে ধরবে জানি, কি কথা হলো জানার জন্যে। এতেই কিছুটা কাজ এগিয়ে যাবে আমার। আলাপ করা খুব কঠিন নয় এটা জানার পরে অন্যরাও আসবে সহজে। জেনি এখনো তার অসমাপ্ত উত্তেজনা প্রশমণ থেকে বেরোতে পারেনি। মেয়েটার যে সেক্স এতো বেশি বুঝতেই পারিনি। কেউ একজন ওকে চুদে ওর জল না খসালে মেয়েটা অসুস্থ হয়ে পড়বে বলে মনে হলো। জেনি সরোজের বান্ধবী, প্রথমে সরোজই চুদুক। কিন্তু এখন জেনির সাথে ঘরে গেলে আমাকেই চুদতে হবে বেশ বুঝতে পারছি। তাই জেনি কে বললাম তুমি ঘরে যাও, আমি সিগারেট কিনে আসছি।

বাইরে বেরিয়ে দোকান থেকে এক প্যাকেট সিগারেট কিনে একটা ধরিয়ে সময় নষ্ট করার জন্য কিছুক্ষণ পায়চারি করলাম এদিক ওদিক। তারপর হোটেলের দিকে এগোলাম। রুমে ঢুকে যা ভাবেছিলাম তাই দেখলাম। সরোজ হাজির মধু খেতে। কিন্তু জেনি তার পাশে নেই, সে ড্রেসিং টেবিলের সামনে বসে চুল আঁচড়াচ্ছে। আমি গিয়ে চেয়ার টেনে বসলাম। সরোজ জেনির সাথেই কথা চালিয়ে যাচ্ছে। অনেকটা সহজ হয়েছে জেনি। চুল ঠিক করে সে এসে বিছানায় বসলো। আরো কিছুক্ষণ একথা সেকথার পড়ে সরোজ জেনির বুকের উপর উঠে তাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো। জেনি মৃদু প্রতিবাদ করছে কারণ আমি ঘরে উপস্থিত আছি। সেটা বুঝে আমি উঠে ঘরের বাইরে এসে দরজা লাগিয়ে দিলাম। ততোক্ষণে বেলা পড়ে এসেছে। ভাবলাম সমুদ্রের সাথে সাক্ষাৎ টা সেরেই আসি। হাটতে শুরু করলাম সাগরের দিকে।

সমুদ্র বা পাহাড়, দুটোর যে কোনো একটার কাছে গেলেই নিজেকে বড় ছোট মনে হয়। আদিগন্ত বিস্তৃত জলরাশি, এতো বড় বড় ঢেউ বুকে নিয়েও কেমন শান্ত, সমাহিত। আমাদের জীবনে ছোট ছোট ওলট-পালট আমাদের অস্থির করে দেয়, কিন্তু সমুদ্র নিশ্চল। সাগর পাড়ে এলে মন শান্ত হয়ে আসে, যদি না পিছন থেকে কেউ সুরেলা কন্ঠে প্রশ্ন করে, কি ব্যাপার? একা যে?

হোটেল থেকে বেরিয়ে বাঁধানো ঘাটের ভীড় এড়িয়ে একটু ফাঁকা জায়গা দেখে একটা বোল্ডারের উপর বসেছিলাম। একটা সিগারেট ধরাতে গিয়েও সামনে সূর্যাস্তের অপূর্ব শোভা দেখে আর ইচ্ছা হলো না ধোঁয়ায় পরিবেশটা কলুষিত করতে। এদিকটায় খুব একটা কেউ আসছে না তাই নিরিবিলি প্রকৃতির হোলি খেলা দেখছিলাম, হঠাৎ প্রশ্নটা শুনে পিছন ফিরে দেখি আরুশী এবং সঙ্গে আরো দুটো মেয়ে এসে দাঁড়িয়েছে। প্রশ্নটা আরুশীই করেছে, দুপুরে সহজ হবার চেষ্টার সুফল। আমি হেসে বললাম, ওর শরীরটা একটু খারাপ, গাড়িতে অনেক্ষন জার্নি করেছে তো, রেস্ট নিচ্ছে। তোমরা কোনদিকে চললে? আরুশী বললো, আমরা হাঁটতে হাঁটতে এদিকটায় চলে এসেছি। আপনাকে একা বসে থাকতে দেখে এলাম। আমি বললাম, বেশ করেছো, এসো, বোসো। আরুশী সহজ ভঙ্গিতে এসে আমার থেকে অল্প দূরে একটা বোল্ডারে মুখোমুখি বসলো। অন্য মেয়েদুটো তখনো দাঁড়িয়ে ইতস্তত করছে। আরুশী বললো, আয় না, বোস, ইনি সরোজ স্যারের বন্ধু, বৌদিকে নিয়ে বেড়াতে এসেছেন। মেয়ে দুটো এগিয়ে এসে আরুশীর পাশে বসলো। এদের মধ্যে দুপুরে আলাপ হওয়া কনক নেই। আরুশী বললো, ওর নাম কৃষ্ণা আর এ লাবন্য। আমি হেসে মাথা নাড়লাম।

আরুশী বেশ প্রগলভ মেয়ে। আমাকে বললো, আপনার নামটা কিন্তু জানা হয়নি। আমি উত্তর দেবার আগেই কৃষ্ণা বললো, ওনার নাম কিংশুক মজুমদার। আরুশী আর লাবন্য অবাক হয়ে বললো, তুই কিভাবে জানলি? কৃষ্ণা বললো, উনি যখন চেক ইন করছিলেন, তখন একবার শুনেছিলাম, কিন্তু পরে সরোজ স্যার বলছিলেন ওনার কথা। বুঝলাম সরোজ আমার ইমেজ তৈরি করা অলরেডি শুরু করে দিয়েছে। এতো তাড়াতাড়ি শুরু করবে ভাবিনি। সম্ভবত যতো তাড়াতাড়ি আমি কার্যসিদ্ধি করবো ওর বখরাও ততো জলদি পাবে, এই ভাবনা থেকেই করেছে। আমি বললাম, কি বলেছে সরোজ? সুনাম না দুর্নাম? কৃষ্ণা উত্তরে কিছুই না বলে অল্প হাসলো।

আমি ওদের দিকে ফিরে বললাম, আমার নাম তমাল। লাবন্য বললো কৃষ্ণা যে বললো কিংশুক? আমি হেসে বললাম, কৃষ্ণের নাম কি  কানাই হতে পারে না? কিংশুক আমার ভালোনাম আর তমাল হলো বদ-নাম। তবে আমাকে যারা বন্ধু মনে করে বা পছন্দ করে তারা তমাল বলেই ডাকে। কৃষ্ণা বললো, আপনি কি করেন তমাল দা? আমি বললাম, যাক্, তাহলে আমরা বন্ধু হলাম? আমাকে পছন্দ হয়েছে তাহলে? কৃষ্ণা বললো, অপছন্দ হবার মতো আপাতত কিছু তো দেখছি না, বন্ধু হলাম কি না সেটা সময় বলবে। আমি বললাম, একটা প্রাইভেট কোম্পানি তে ছোটখাটো জব করি। আরুশী বললো, হুম সে তো আপনার SUV দেখেই বুঝেছি আপনি ছোটখাটো চাকরি করেন, বলেই হাসতে শুরু করলো।

বললাম, চলো বীচ ধরে ওদিকটায় হেঁটে আসি। সাথে সাথে আরুশী উঠে দাঁড়ালো, বললো চলুন। লাবন্য বললো, শাওলি ম্যাম কিন্তু বেশিদূর যেতে নিষেধ করেছে। আরুশী বললো, ছাড়তো, ম্যাম এখন পুরো দোকান কিনে তারপর থামবে, এদিকে খেয়াল রাখার সময় নেই তার। আমরা তিনজনে আরো নির্জনতার দিকে হাঁটতে শুরু করলাম। সামনে কৃষ্ণা আর লাবন্য হাঁটছে, পিছনে আমার পাশে আরুশী। সমুদ্রের গর্জনে কথা ভালো করে শোনা যাচ্ছে না। কিছুক্ষণ হাঁটার পরে আরুশী কিছু একটা বললো, ভালো করে শুনতে পেলাম না। ওর মুখে কাছে ঝুঁকে এলে ও আবার বললো, আমাদের কিছু বন্ধু কি বলছে জানেন? আমি বললাম, কি বলছে? আরুশী বললো, বলছে উনি নাকি আপনার ওয়াইফ না। আমি একটু গম্ভীর হয়ে তার মুখের দিকে তাকাতেই সে তাড়াতাড়ি বললো, না না, আমি বিশ্বাস করিনি। আমি বললাম, কেন বিশ্বাস করোনি? আরুশী কি উত্তর দেবে ভেবে না পেয়ে চুপ করে রইলো। আমি ওর আরো কাছে গিয়ে বললাম, তোমার বন্ধুরা খুব বুদ্ধিমতি, কিছুই লুকানো যায়না দেখছি তাদের কাছ থেকে। আরুশী কিছুক্ষণ হা করে তাকিয়ে রইলো আমার দিকে। তারপর তার মুখে একটা দুষ্টুমি হাসি ফুটে উঠলো। তারপর আমার আরো কাছে সরে এসে বললো, দেখতে কিন্তু বেশ, দারুণ ফিগার ওনার। আমি সুযোগ টা ছাড়লাম না, একটা হাত দিয়ে আরুশীর পিঠ বেড় দিয়ে আরো একটু কাছে টেনে বললাম, তোমার ও। আরুশী লজ্জা পেয়ে বললো, ধ্যাৎ! 

আমি তারপর আরুশী কে জিজ্ঞেস করলাম, তোমার বয়ফ্রেন্ড নেই? আরুশী দুপাশে মাথা নাড়লো। আমি বললাম, সে কি? এই যুগের মেয়ে, বয়ফ্রেন্ড নেই? সে বললো, দু একজনের সাথে একটু গাঢ় বন্ধুত্ব আছে, কিন্তু বয়ফ্রেন্ড এখনো নেই কোনো। আমি বললাম তোমার বয়স কতো? সে বললো কুড়ি। আমি মজা করে বললাম এই ক'দিন আমি তোমার বয়ফ্রেন্ড হয়ে যাবো নাকি? সে চোখ মেরে বললো প্রস্তাব টা মন্দ না, ঘুরতে এসে বড়লোক গাড়ি ওয়ালা বয়ফ্রেন্ড যোগাড় হয়ে গেলে জমে যাবে ব্যাপারটা। ভেবে বলবো। বললাম, একটা শর্ত আছে, আপাতত শুধু এই ক'দিনের জন্য কিন্তু। আরুশী বললো, সে তো আরও এক্সসাইটিং।

হাঁটতে হাঁটতে অনেকটা চলে এসেছি। আমি কৃষ্ণা আর লাবন্য কে ডেকে থামতে বললাম। আর এগোতে নিষেধ করে ফেরার পথ ধরলাম। আগের জায়গার কাছাকাছি এসে ওরা তিনজন আলাদা হয়ে গেলো। হয়তো আমার দুর্নাম ম্যাডামদের কানেও পৌঁছেছে, তাই মাগীবাজ তমালের সাথে আলাপ হয়েছে ওরা সেটা দেখাতে চায় না। প্রথম দিন হিসাবে
বেশ ভালোই এগিয়েছি ভাবতে ভাবতে হোটেলের পথ ধরলাম।

বেরোবার সময় চাবিটা নিয়েই বেরিয়েছিলাম। রুমে ঢুকে দেখলাম অল কোয়ায়েট ইন দ্য ওয়েস্টার্ন ফ্রন্ট! যদিও যুদ্ধের চিহ্ন রয়ে গেছে ছড়িয়ে ছিটিয়ে। যুদ্ধক্ষেত্রে যেমন একটা বারুদের গন্ধ ভেসে বেড়ায়, ঘরের ভিতরে কাম-যুদ্ধের একটা মৃদু উত্তেজক গন্ধ মিশে রয়েছে। বিছানা কুঁচকে আছে। জেনি এক সাইডে ভাঁজ হয়ে অঘোরে ঘুমাচ্ছে। মেয়েটার উত্তেজনা কমাতে পেরেছে তাহলে সরোজ। জেনির পায়ের কাছে তার প্যান্টিটা পড়ে আছে। হাতে নিয়ে দেখি এখনো পুরো শুকিয়ে যাবার সময় পায়নি সেটা। নাকের কাছে নিতেই তীব্র গুদের গন্ধ ঝাপটা মারলো নাকে। একটা ইলেকট্রিক ওয়েভ নাক থেকে সোজা নেমে গেলো আমার দুই উরুর মাঝ পর্যন্ত। জেনি ঘুমাচ্ছে, তাই এখন উত্তেজিত না হওয়াই ভালো মনে করে প্যান্টিটা রেখে দিলাম চেয়ারের উপরে। বেশি নড়াচড়া না করে জেনির পাশে বসলাম ল্যাপটপ টা নিয়ে, অফিসের কোনো জরুরী ই-মেইল আছে কিনা চেক করার জন্য।

জেনি বেশ কিছুক্ষণ অসাড়ে ঘুমালো। আমিও জরুরী কয়েকটা কাজ সেরে নিলাম অফিসের। জেনি নড়াচড়া করছে দেখে রুম সার্ভিসে ফোন করে দুজনের জন্য স্ন্যাকস আর চায়ের অর্ডার দিয়ে দিলাম। জেনি চোখ মেলে আমাকে পাশে দেখে ধড়মড় করে উঠে পড়ল। আমি মুচকি হেসে বললাম, গুড ইভিং। সেও আড়মোড়া ভেঙে পালটা উইশ করলো। তারপর উঠে বাথরুমের দিকে যেতে লাগলো। আমি বললো, তোমার পিচ কভার টা নিয়ে যাবে না? পিচ তো শুকিয়ে গেছে এতোক্ষণে। জেনি কিছু বুঝতে না পেরে আমার দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে রইলো। আমি চোখের ইশারায় প্যান্টিটা দেখিয়ে বললাম মাঠ ঢেকে রাখার কভার টা যত্ন করে রাখবে তো, এখনো তো অনেক খেলা বাকি?

এবার জেনি বুঝতে পেরে ভীষন লজ্জা পেলো। এগিয়ে এসে ছোঁ মেরে প্যান্টিটা তুলে নিয়ে আমার হাতে একটা চড় মেরে অদ্ভুত মুখভঙ্গি করে বললো, দারুণ অসভ্য তুমি! আমি হাসতে শুরু করতেই সে ছুটে বাথরুমে চলে গেলো। মিনিট দশেক পরে ফিরে এসে আমার সামনে বসলো। তখনি দরজায় নক্ হলো। জেনি উঠে গিয়ে দরজা খুলে দিলো, বয় গরম গরম চিকেন পকোড়া আর চা দিয়ে গেলে দুজনে খেতে খেতে গল্প করতে লাগলাম।
Tiger
[+] 6 users Like kingsuk-tomal's post
Like Reply
#5
Heart 
আমি ভনিতায় না গিয়ে সোজা জিজ্ঞেস করলাম কেমন খেললো সরোজ? জেনি আবারও একটু লজ্জা পেলো, কিন্তু মুখ নামিয়ে বললো, মোটামুটি। আমি অবাক হয়ে বললাম, সে কি! সরোজের তো এ ব্যাপারে বেশ সুনাম আছে জানতাম। জেনি বললো, খেলে মন্দ না, কিন্তু সব ফর্ম্যাটের প্লেয়ার না। টি২০ ভালোই খেলে, টেস্ট বা ও.ডি.আই খুব একটা ভালো পারবে না বলেই ধরনা। আমি জিজ্ঞেস করলাম, কখন গেলো সরোজ এখান থেকে? জেনি বললো, তুমি চলে যাবার আধঘন্টার ভিতরে। অবাক হয়ে বললাম, সে কি? এতো জলদি হয়ে গেলো? সে হেসে বললো, তা হলে আর বলছি কি? বেশি সময় নষ্ট করার ধারে কাছে গেলো না, সোজা কাজে নেমে পড়লো।

তুমি শান্ত হতে পেরেছিলে তো? আমি জিজ্ঞেস করলাম। জেনি একটু হেসে উত্তর দিলো, হ্যাঁ তা হয়েছি বটে, তবে সেটাও তোমার জন্য। তুমি যা উত্তেজিত করেছিলে, তাতে প্রাথমিক কাজ টা হয়েই ছিলো, তাই খুব অসুবিধা হয়নি। আমি বললাম, সরি জেনি, তখন তোমার খুব কষ্ট হয়েছিলো বুঝতে পেরেছিলাম, কিন্তু কিছু করার ছিলো না, হঠাৎ সরোজ এসে পড়ায়......

জেনি বললো, হ্যাঁ তখন রীতিমতো অসুস্থ লাগছিলো আমার। রাগ ও হচ্ছিলো তোমার উপরে খুব, লাঞ্চের পরে যখন মনে মনে তোমাকে আশা করছিলাম বাকী কাজটা শেষ করবে এই আশায়, তখন তুমি কোথায় হাওয়া হয়ে গেলে। আমি বললাম, বুঝতে পেরেছিলাম সরোজ আসবেই। লিফটে তোমাকে বলা ওর কথা গুলো শুনেছিলাম আমি। তাই চাইনি আবার তোমাকে উত্তেজিত করে শেষ করতে না পেরে কষ্ট দিতে। চেয়েছিলাম অন্তত সরোজ কাজটা সম্পূর্ণ করুক। জেনি বললো, ও যেরকম তাড়াহুড়ো করলো, তাতে তুমি আগেই আমাকে চুড়ান্ত উত্তেজিত না করে রাখলে আমার কিছুই হতো বলে মনে হয় না। থ্যাকস্ টু ইউ তমাল। আমি বললাম, ইউ আর মোস্ট ওয়েলকাম!

আমার মাথায় তখন একটা বুদ্ধি এলো জেনিকে নিয়ে মজার খেলা খেলার। ওকে বললাম, তুমি তাহলে টি২০ না, টেস্ট খেলতে ভালোবাসো? জেনি চোখ মটকে বললো, সব মেয়েই তাই ভালোবাসে। শুরুটা ধিরে সুস্থে, রয়ে সয়ে,দ্বিতীয় এবং তৃতীয় ইনিংসে সময় নিয়ে অবস্থা অনুযায়ী খেলা আর চতুর্থ ইংনিংসে টানটান উত্তেজনা, জেতার জন্য প্রাণপণ ব্যাটিং, এবং অবশেষে জয়। জেনি শেষ শব্দটা জয় বলে জেতা এবং আনন্দ দুটোই বোঝালো দেখে মেয়েটার বুদ্ধিমত্তার উপর নতুন করে শ্রদ্ধা জন্মালো। বললাম জেনি একটা দুষ্টু বুদ্ধি এসেছে মাথায়, তুমি রাজি হলে বলতে পারি। জেনি উৎসুক হয়ে বললো, বলো, বলো শুনি!

বললাম, দেখো এখন আমরা দুজনেই জানি তোমার আমার মধ্যে আগামী কয়েকদিন কি হতে চলেছে, তাই আর রাখঢাক না করেই বলি, আমরা একটা টেস্ট ম্যাচ খেলবো। খেলাটা হবে শুধু রাতে, কারণ দিনে তোমার পিচে জল ঢলতে মালি সরোজ আসবেই এতে ভুল নেই। কখনো যদি আমাকে দিনে পিচের যত্ন নিতেও হয়, সেটা টেস্ট ম্যাচের অংশ হিসাবে গ্রাহ্য হবে না কিন্তু। জেনির মুখটা দুষ্টু হাসিতে ভরে উঠলো, বললো, ইন্টারেস্টিং!! আমি আবার বলতে শুরু করলাম, এই ম্যাচের কিছু নিয়ম থাকবে। তবে নিয়ম আনন্দে বাঁধা হয়ে দাঁড়ালে তা সেই সময়ের জন্য শিথিল যোগ্য গণ্য হবে, কিন্তু পরে আবার নিয়মে ফিরে আসতে হবে। জেনি মাথা ঝাঁকিয়ে জানালো বুঝেছে। মোট চারটে ইনিংস খেলা হবে, টেস্ট চলবে পাঁচ দিন। দুটো ইনিংস তোমার অর্থাৎ তুমি লিড করবে। দুটো ইনিংস আমার যখন আমি ডমিনেট করবো। যে যখন ডমিনেট করবে সে যা হুকুম করবে বিপক্ষকে তা পালন করতেই হবে, না করলে ২৫ রান পেনাল্টি হবে। তবে হুকুম পালন করার সময় নিজের অসুবিধা দেখলেই আদেশ ফিরিয়ে নেওয়া বা অন্য আদেশ করা যাবে না। যে আদেশ করা হবে, সেটার একটা যুক্তিগ্রাহ্য সমাপ্তি ঘটাতে হবে, বা যে আদেশ পালন করছে তাকে সেটা শেষ করতে দিতে হবে। এই খেলার হার জিৎ হিসাব হবে কে কতোবার অপরের আউট করতে পারলো, তার উপর। প্রতি ইনিংসেই দুজনের রান ধরা হবে। যোগ বিয়োগ করে কে লিড নিলো সেটা হিসাব হবে।

এবার জেনি দুপাশে মাথা নাড়তে নাড়তে বললো, না না, এটা চিটিং, এ নিয়ম পক্ষপাতদুষ্ট। আমি বললাম, কেন? সে বললো, মেয়েদের আউট বেশি বার হয়, ছেলেরা তো একবার বের করে নেতিয়ে পড়ে। তখন আর করতে চায় না, এভাবে তো তুমিই জিতবে, তাহলে দুজনের জন্য সমান সুযোগ কোথায় রইলো? আমি একটু চিন্তা করে বললাম, খুব একটা খারাপ বলোনি, আচ্ছা তাহলে একটু বদলে নেওয়া যাক, তোমার একবার জল খসালে আমি ৫০ রান পাবো, কিন্তু আমার একবার আউট হলে তুমি ১০০ রান পাবে। জেনি খুশি হয়ে বললো, গুড, এতে আমি রাজি, কিন্তু ইনিংস শেষ হবে কিভাবে? আমি বললাম, একরাতের খেলায় দুজনেই যথেষ্ট তৃপ্ত হলে এক ইনিংস শেষ হয়েছে ধরে নেওয়া হবে। কিন্তু যদি একজন ক্লান্ত হয়ে অন্যজনকে শেষ করতে বলে, তাহলে যে ডমিনেট করছিলো তার ইনিংস পরদিন কন্টিনিউ হবে। খেলা শুরু হবে ডিনারের পরে, এবং খেলা শেষ হবে পঞ্চম দিনে। জেনি খুশিতে হাততালি দিয়ে উঠলো। তারপর হঠাৎ আমাকে জড়িয়ে ধরে চকাম্ করে একটা চুমু দিয়ে বললো, তমাল ইউ আর এ ট্রু জিনিয়াস। একটা স্বাভাবিক জিনিসকে খেলার রূপ দিয়ে অসাধারণ করে তুললে। জানো, আমি ক্রিকেটের দারুণ ভক্ত, কিন্তু শারীরিক সম্পর্ক নিয়েও ক্রিকেট খেলা যায়, এটা ভেবেই এখন থেকেই গরম হয়ে উঠছি।

আমার মনে জেনির উৎসাহ দেখে একটা দুঃশ্চিন্তা দেখা দিলো। আরুশীর কথা মনে পড়লো। যতোদূর বুঝেছি আরুশী আমার উপর একটু দূর্বল হয়েছে, ঠিক মতো চললে তাকে বিছানায় তোলা কঠিন হবে না। কিন্তু জেনির সাথে ধারাবাহিক সেক্সের ফিক্সচার বানিয়ে ফেললে আরুশীকে সময় দেবো কখন? আগে থেকেই পারমিশন যোগাড় করে নেওয়া ভালো। বললাম একটা প্রবলেম আছে জেনি। জেনি ভুরু কুঁচকে বললো, আবার কি হলো? আমি বললাম, রাতে টেস্ট ম্যাচ খেলা ছাড়াও তুমি দিনে সরোজের সাথে টি২০ খেলবে। স্বভাবতই তোমার উত্তেজনা একটু কম থাকবে রাতে। আর আমি সারাদিন উপোষ করে খুব উত্তেজিত থাকবো। তাহলে তো আমার হার নিশ্চিত জেনেই খেলতে হবে আমাকে?

জেনি যে কি ভয়ঙ্কর রকমের বুদ্ধিমতি, তার প্রমান পেলাম তার পরের কথাগুলোতে। আমার কথা শুনে জেনি একটু চুপ করে গেলো। মাথা নীচু করে কিছুক্ষণ ভাবলো। তারপর মুখ তুলে তাকালো আমার দিকে। তার চোখ দুটো একটু অন্য রকম মনে হলো। বললো, কলেজের মেয়েদের কাউকে পটিয়ে ফিরলে বুঝি বিকেলে? বেশ তোমাকে বাঁধা দেবো না আমি। দিনে তুমি যার সাথে ইচ্ছা যা খুশি করতে পারো, আমার আপত্তি নেই। কিন্তু রাতের পারফরম্যান্স খারাপ হলে কিন্তু খুন হয়ে যাবে, বলেই চোখ কুঁচকে একটা অদ্ভুত কামুক ভঙ্গি করলো।

আমি বললাম, দেখো জেনি আসার আগে সরোজের সাথে আমার সেরকমই প্ল্যান হয়েছিলো কলেজের মেয়েদের নিয়ে, কারণ তুমি তার সাথে থাকবে কথা ছিলো। কিন্তু তোমার যদি সেটা খারাপ লাগে, আমি ওদের দিকে তাকাবো না কথা দিলাম। জেনি বললো, না না, আমি এক্সট্রা অ্যাডভান্টেজ নিতে চাই না। আমি যখন শুধু তোমার জন্যই থাকছি না, তখন দিনের বেলা তুমি মুক্ত। মন থেকেই বলছি আমি। আমরা এখানে মজা করতে এসেছি, কারো পায়ে বেড়ি পরাতে নয়। এবার আমি জেনিকে জড়িয়ে ধরে চুমু খেলাম গোটা কয়েক। তারপর তাকে জড়িয়ে ধরে পালটি খেয়ে তার বুকের উপর উঠে এলাম। জেনি বললো,একি! এখন থেকে শুরু হবার তো কথা ছিলো না? ম্যাচ তো শুরু হবে ডিনারের পরে। আমি বললাম, নেট প্র‍্যাক্টিস অ্যান্ড ওয়ার্ম আপ  করছি। জেনি বললো, খুব না? বলেই আমার ঠোঁটে ঠোঁট মিশিয়ে দিলো।

রাত সাড়ে ন'টার দিকে সরোজ ফোন করলো ডিনারের জন্য। জেনি আর আমি নীচে এসে দেখি মেয়েরা আগেই এসে গেছে। আরুশী দেখি দুপুরের মতো কায়দা করে তাদের টেবিলে দুটো সীট ফাঁকা রেখেছে। আজ কনকের জায়গায় কৃষ্ণা আর নতুন দুটো মেয়ে আছে দলে। আমি গিয়ে আরুশীর বা দিকে বসলাম। আমার পাশের সীটে কৃষ্ণা বসে ছিলো। সে উঠে গিয়ে জেনি কে বসার জায়গা করে দিতে চাইলে জেনি নিষেধ করে আমার উলটো দিকে বসলো। দুপুরের জেনি আর এখনকার জেনি সম্পূর্ণ যেন আলাদা দুটো মানুষ। ডিনার আসার আগেই সে মেয়েদের সাথে ভীষন জমিয়ে ফেললো। আমাদের টেবিলের হা হা হি হি অন্য টেবিলকে প্রতিযোগিতায় হারিয়ে দিতে লাগলো। আমি মেয়েদের আড্ডায় বলার মতো কিছু খুঁজে না পেয়ে চুপ করে রইলাম। সরোজ সব টেবিলের তদারকি করে আমাদের টেবিলে এসেও খোঁজ নিয়ে গেলো।

আমার পাশে বসা আরুশীও ভীষন মেতে উঠেছে গল্পে। এতোটাই মত্ত যে প্রায় টেবিলের উপর ঝুঁকে পড়েছে। জেনি তাদের তার কলেজ জীবন, তাদের ঘুরতে যাওয়া, শিলিগুড়ি, নর্থবেঙ্গলের গল্প বলছে।ভুল ভাঙলো একটু পরেই। আরুশী সামনে ঝুঁকেছে গল্প করতে নয়, নিজের কর্ম ঢাকতে। তার একটা গরম হাতের স্পর্শ পেলাম আমার ডান উরুতে। প্রথমে হাতটা এমন ভাবে পড়লো যেন অসাবধানতায় লেগে গেছে। সরেও গেলো দ্রুত। আমি তার দিকে তাকালাম, কিন্তু সে আমাকে খেয়ালই করলো না যেন। আমি আবার মুখ সোজা করতেই হাতটা ফিরে এলো থাইয়ে। এবার অনেক দৃঢ়তার সাথে। আঙুল গুলো খেলা করতে লাগলো আমার থাই জুড়ে, কিন্তু এতো সাবধানে যাতে হাতের নড়াচড়া টেবিলের উপর থেকে বোঝা না যায়। মেয়েটা দেখছি রাতের টেস্ট ম্যাচে আমাকে হারিয়েই ছাড়বে। বাঁড়া দ্রুত শক্ত হয়ে গেলো প্যান্টের নীচে। এবার আরুশীর একটা পা আমার বা পায়ের উপর ঘষতে লাগলো। নীচ থেকে পাজামা ঠেলে উপর দিকে উঠছে। আমি চট্ করে একবার টেবিলের চারধারে বসা সবার মুখের দিকে চোখ বুলিয়ে দেখলাম কেউ লক্ষ্য করছে না আমাদের। এই সুযোগটা আমি ছাড়লাম না। মাছ কে বেশি না খেলিয়ে এক ঝটকায় ডাঙায় তুলে নেবার সিদ্ধান্ত নিলাম। শরীরে কোন ভাবান্তর না ঘটিয়ে ডানহাতটা টেবিলের নীচে নিয়ে আরুশীর হাতটা আমার থাই থেকে টেনে সোজা বাঁড়ার উপরে নিয়ে ফেললাম। এতোটা আশা করেনি আরুশী, লোহার মতো শক্ত আগুন গরম বাঁড়ায় হাত লাগতেই কেঁপে উঠে হাত সরিয়ে নিলো সে। তারপর সোজা হয়ে বসে রুমাল দিয়ে মুখটা মুছে নিলো একবার।

কিছুক্ষণ আর আরুশীর সাথে আমার শরীরের কোনো স্পর্শ পেলাম না। ভাবছিলাম একটু তাড়াহুড়ো করে ফেললাম নাকি? মেয়েটা কি আমাকে মাত্রাতিরিক্ত বেহায়া ভেবে গুটিয়ে নিলো নিজেকে? তখনি আবার হাতটা ফিরে এলো। এবার থাইয়ে সময় নষ্ট না করে সোজা বাঁড়ার উপর এলো। দু একবার মেপে নিয়ে মুঠোতে পুরে টিপতে শুরু করলো বাঁড়াটা। কচি মেয়ে, পাকা খেলোয়াড় তো নয়, তাই বার বার ঘেমে উঠছে সে। একটু পর পর তার মুখ মোছা কৃষ্ণার দৃষ্টি এড়ালো না। সে আরুশীর দিকে একবার তাকালো। আরুশী নিজেকে কৃষ্ণার থেকে আড়াল করতে আবার ঝুঁকে এলো সামনে। কিন্তু আগের মতো আর গল্পে যোগ দিতে পারছে না। বারবার ঢোক গিলছে, তবুও আমার বাঁড়া থেকে হাত সরিয়ে নিচ্ছে না। ক্রমাগত টিপেই চলেছে। আমি তার থাইয়ে হাত রাখলাম, উফফফফফ্ মেয়েদের শরীর এতো নরম হয় কেন? মনে হচ্ছিলো কোনো পায়রার গায়ে হাত রাখলাম। আরুশী এবার গল্পে খুব মনোযোগ দেবার বাহানায় নিজের চিবুকটা টেবিলে ঠেকিয়ে দিলো। ব্যাস, তার দেহ এবার পুরোপুরি টেবিলের নীচে লোকচক্ষুর আড়ালে চলে গেলো। আমার বাঁড়ার কাছটা ততোক্ষণে ভিজে উঠেছে।
Tiger
[+] 7 users Like kingsuk-tomal's post
Like Reply
#6
Heart 
আরুশীও সেই অল্প চটচটে রস পাজায়ামার উপর দিয়ে টের পাচ্ছে নিশ্চয়ই কারন সে এবার পুরো বাঁড়া ছেড়ে মুন্ডিটা ঘষতে শুরু করেছে।

আমি তার থাইয়ের উপর বিলি কাটছিলাম। সে বাঁড়া থেকে হাত সরিয়ে আমার হাত টা ধরে তারা মাইয়ের কাছে নিয়ে গেলো। কি চায় আরুশী আমি স্পষ্ট বুঝতে পারলাম। মুঠো করে ধরলাম তার ঝুলতে থাকা একটা মাই। আস্তে আস্তে টিপতে শুরু করলাম। আরুশীর চেহারায় নিশ্চয়ই কোন পরিবর্তন দেখা দিয়েছিলো, নাহলে কৃষ্ণা হঠাৎ তাকে জিজ্ঞেস করলো, তুই ঠিক আছিস তো? আরুশী শুধু ছোট্ট করে মাথা ঝাঁকিয়ে বোঝালো ঠিক আছে।

আরো মিনিট দুয়েক দুজন দুজনের বাঁড়া আর মাই টিপলাম বেশ জোরে জোরে। ঠিক তখনি বয় এলো সার্কাস দেখানোর মতো হাতের উপর ছ'জনের প্লেট অদ্ভুত কায়দায় সাজিয়ে। আমরা আবার ভদ্রলোক হয়ে গেলাম। যার যার প্লেট নিয়ে খেতে শুরু করলাম। সবাই টুকটাক কথা বলছিলো, শুধু আরুশী বাদে। সে সুযোগ খুঁজছে কখন আবার আমার বাঁড়ায় হাত দেবে। ডিনার শেষ হওয়া পর্যন্ত দু একবার ছাড়া সুযোগ পেলো না সে। মাঝে মাঝে বাঁড়ার উপর তার হাতের চাপ টের পেলেও বিশেষ পাত্তা দিলাম না। খাওয়া শেষ করে সবার পারমিশন নিয়ে উঠে পড়লাম।

বাইরে এসে একটা সিগারেট জ্বালিয়ে পায়চারি করছিলাম। একটু পরেই আরুশী এলো হন্তদন্ত হয়ে। এসেই আমাকে বললো, তমাল দা আপনার মোবাইল নাম্বারটা বলুন, জলদি, সময় নেই বেশি। আমি পাঞ্জাবির পকেট থেকে মানিব্যাগ বের করে আমার একটা ভিজিটিং কার্ড তার হাতে ধরিয়ে দিয়ে বললাম দ্বিতীয় নাম্বারটা। সে এদিক ওদিক দেখে নিয়ে কার্ডটা ব্রা এর ভিতর চালান করেই দৌড়ে উঠে গেলো সিঁড়ি দিয়ে দোতলায়। ঠিক তখনি কৃষ্ণাদের সাথে জেনি বেরিয়ে এলো ডাইনিং রুম থেকে। মেয়েরা উঠে গেলো উপরে, জেনি আমার পাশে এসে দাঁড়ালো। বললো, ম্যাচের আগে ধুমপান? স্ট্যামিনা থাকবে তো? আমি চোখ মেরে বললাম, ডোপ করছি। তারপর দুজনেই হাসতে হাসতে লিফটের দিকে এগোলাম।

রুমে এসে দুজনেই চটপট বাথরুমের কাজ সেরে রেডি হয়ে গেলাম। একে অপরকে সেই ভোর বেলা থেকে উত্তেজিত করে চলেছি, আর অপেক্ষা করার ধৈর্য্য কারোরই নেই। আমি বললাম, খেলা শুরুর আগে টস্ করা জরুরী। যে টস্ এ জিতবে সে ঠিক করবে ব্যাটিং নেবে না বোলিং। জেনি মজা পেয়ে বললো, বেশ, কয়েন বের করো। আমি বললাম ছিঃ! আমাদের এই অদ্ভুত ম্যাচে টস্ ও তো অন্য রকম হওয়া উচিৎ, কয়েন টয়েনে হবে না। জেনি বললো তাহলে কিভাবে হবে? বললাম, আমরা শ্বাস আটকে রেখে কিস্ করবো। যে আগে দম ফেলবে, সে হারবে। জেনি হি হি করে হাসতে লাগলো শুনে। বললো, তোমার মাথা দিয়ে বের ও হয় বটে। আমি বললাম চলো শুরু করা যাক।

জেনি এগিয়ে এলো আমার দিকে। আমাকে জড়িয়ে ধরে ঘন হয়ে এলো। তার বুক দুটো মিশে গেলো আমার বুকে। দারুণ এক রোমাঞ্চ অনুভুত হলো সারা শরীর জুড়ে। দুজনেই লম্বা শ্বাস নিয়ে রেডি হয়ে গেলাম টসের জন্য। আমি জেনির মুখটা দু'হাতে ধরে ঠোঁটে ঠোঁট চেপে চুমু খেতে শুরু করলাম। জেনিও সাড়া দিলো। রোমান্টিক ভাবে শুরু হলেও কয়েক সেকেন্ডের ভিতরে বুঝে গেলাম আমরা একে অপরের জন্য কতোটা ক্ষুধার্ত। আমার নিচের ঠোঁটটা নিজের মুখে পুরে চুষতে শুরু করলো জেনি। শরীর জুড়ে অসংখ্য পিঁপড়ে দৌঁড়ঝাপ শুরু করেছে, দম আটকে রাখা মুশকিল হয়ে পড়লো। ফুসফুস চাইছে লম্বা লম্বা শ্বাস ফেলে এই রোমাঞ্চ উপভোগ করতে কিন্তু আমরা তা হতে দিচ্ছি না। 

জেনিও সমান তালে লড়ে যাচ্ছে আমার সাথে। কিছুতেই হারবে না সে। আমার জিভ তার মুখের ভিতরে ঢুকে চারপাশটা চাটতে শুরু করেছে। জেনির শরীরটা মোচড় দিচ্ছে আমার আলিঙ্গনের ফাঁসে। বুঝতে পারছি হারতে চলেছে জেনি। আর উমম্ উমম্ আওয়াজ পরিস্কার জানিয়ে দিচ্ছে যে কোন মুহুর্তে বিস্ফোরণ ঘটতে চলেছে আটকে রাখা দমের। ঠিক তখনি জেনি একটা হাত দিয়ে আমার বাঁড়া আর বিঁচি মুঠো করে ধরে চটকে দিলো জোরে। ভুসসস্ করে আমার নাক মুখ দিয়ে বেরিয়ে এলো গরম বাতাস জেনির মুখের উপরে। জেনি আমাকে ছেড়ে দিয়ে আমি জিতেছি, আমি জিতেছি বলে লাফাতে লাগলো। আমি একটু ধাতস্থ হয়ে হাঁপাতে হাঁপাতে বললাম, চিটিং, চিটং... চলবে না এসব! জেনি বিছানায় বসে হাসিতে দুলতে দুলতে উত্তর দিলো, এভরিথিং ইজ ফেয়ার হোয়েন লাভ মেকিং ইজ দেয়ার!

আমি বললাম, আচ্ছা, মনে রেখো কথাটা। যাক টসে জিতেছো, বলো কি নেবে ব্যাটিং না বোলিং মানে তুমি ডমিনেট করবে না আমি করবো? জেনি একটু ভেবে নিয়ে বললো, ব্যাটিং। আমি কাঁধ নাচিয়ে বললাম, ওকে.. তাহলে দায়িত্ব নিজের হাতে তুলে নাও, এই আমি চুপ করে শুয়ে পড়লাম। বলে বিছানার উপর চিৎ হয়ে শুয়ে পড়লাম। জেনি ইঁদুরের দিকে শিকারী বিড়ালের মতো এগিয়ে এলো। আমার উপর ঝুঁকে বললো, এখন আমার হুকুম চলবে তো? আমি বললাম, একদম, এই ইনিংসে তুমিই মালকিন, যা হুকুম করবে সাথে সাথে পালন করবো।

জেনি আমাকে বললো পাঞ্জাবি টা খুলে ফেলো। আমি তৎক্ষনাৎ তাই করলাম। এবার সে আমার পায়জামার দড়িতে হাত দিলো। নিয়ম অনুযায়ী আমি কিছুই বলতে পারবো না এখন। টেনে পায়জামা টা নামিয়ে পা গলিয়ে খুলে ফেললো সে। ঢুলুঢুলু চোখে সে কয়েক সেকেন্ড জাঙিয়ার উপর দিয়ে আমার বাঁড়া তা দেখলো। তারপর আলতো করে হাত বুলাতে লাগলো। একটু পরেই সে পায়জামা নামিয়ে আমার বাঁড়াটা বের করে নিলো। বাঁড়াটা তখন অর্ধ ঘুম অর্ধ জাগরণে আছে। সেই সাইজ দেখেই জেনির চোখ বড় বড় হয়ে গেলো। হাতে ধরব উঁচু করে কয়েকবার চামড়া টা উঠিয়ে নামিয়ে দেখলো। তার ভুরুদুটো একটু কুঁচকে উঠলো। ভালো করে বাঁড়াটা লক্ষ্য করে আমার জাঙিয়ার ভিতর টা দেখলো। ডিনার টেবিলে আরুশীর সাথে ওসব করাতে রস ভালোই বেরোচ্ছিলো, সেটাই লেগে আছে এখনো জাঙিয়ায়। জেনি মুচকি হেসে বললো, মেয়েটা তো আমার কাজ এগিয়ে রেখেছে দেখছি। আমি বললাম কোন মেয়েটা? জেনি বললো, আরুশী না কি যেন নাম, যার বুক টিপছিলে খেতে বসে? আমি বললাম তুমি কি করে জানলে? মেয়েদের চোখ এতো সহজে ফাঁকি দেওয়া যায় না। আর যদি মেয়েরা আগে থেকেই সন্দেহ করে তাহলে তো অসম্ভব। আমি বললাম বুঝেছি, কিন্তু তোমার কাজ এগিয়ে রেখেছে মানে? মানেটা পরে বলবো,বললো জেনি। তারপর আমার বাঁড়ার চামড়া টা খোলা বন্ধ করতে করতে আমার ঠোঁটে চুমু খেতে লাগলো।

জেনির নরম হাতের বাঁড়া খেঁচায় আমার বাঁড়া মুহুর্তে দাঁড়িয়ে লাফাতে লাগলো। জেনি আমার মুখের ভিতর জিভ ঢুকিয়ে আমার জিভের সাথে ঘষতে লাগলো। আমিও চুষতে শুরু করলাম তার জিভ। সে আমার একটা হাত ধরে নিজের একটা মাইয়ের উপর রাখলো। উফফফফ্ একদম গোল জমাট মাই জেনির। টিপতে শুরু করলাম মাই টা। জেনি আমার চিবুকে চুমু খেয়ে গলায় নেমে গেলো। তারপর গলায় জিভ দিয়ে চাটতে শুরু করলো। আমার সারা শরীরে হাজার ভোল্টের বিদ্যুৎ খেলে গেলো যেন।

 এতো দিন এসব আমি মেয়েদের করে উত্তেজিত করেছি। আজ চুপ করে শুয়ে আমার উপর কোনো মেয়ের একই অস্ত্র চালিয়ে আমাকে ঘায়েল করায় বুঝতে পারছি মেয়েরা কেমন ছটফট করে এই সময়। আমার বাঁড়া থেকে বিনবিন করে রস বেরিয়ে জেনির হাতের মুঠো ভিজিয়ে দিলো। জেনি এবার আমার বুকে মুখ ঘষতে লাগলো। আমার একটা বোঁটার চারপাশে জিভ সরু করে চাটতে চাটতে হঠাৎ মুখে নিয়ে চোঁ চোঁ করে চুষতে শুরু করলো সে। আমি সুখে পাগল হয়ে গেলাম। জেনি আমার বুক চুষতে চুষতে জোরে জোরে বাঁড়া খেঁচে চলেছে। সমস্ত শরীরে আগুন ধরে গেলো আমার। ইচ্ছা করছিলো জেনি আমার বাঁড়াটা চুষে দিক। যদি আমার ব্যাটিং হতো, এতোক্ষণে জেনির মুখে বাঁড়া ঢুকিয়ে মুখ চুদতে শুরু করতাম।

জেনি কিন্তু তাড়াহুড়োর ভিতরে না গিয়ে পালা করে আমার নিপল্ চুষতে চুষতে একটা নিয়মিত ছন্দে বাঁড়া খেঁচে চলেছে। ছন্দ জিনিসটা ছেলেদের জন্য মারাত্মক। একই ছন্দে বাঁড়া নাড়লে বেশিক্ষণ মাল ধরে রাখা যায় না। বেশিক্ষণ আটকে রাখতে হলে গতি কমিয়ে বাড়িয়ে ছন্দপতন ঘটাতে হয়। জেনি সেটা খুব ভালো রকম জানে দেখে একটু অবাকই হলাম। মেয়েটা তাহলে যেমন ভেবেছিলাম তার চেয়েও অভিজ্ঞ। শুধু বাঁড়া খেঁচা নয়, মাঝে মাঝে আঙুলের ডগা দিয়ে আমার বাঁড়ার ফুটোতে জোরে ঘষাও দিচ্ছে। তখন বাঁড়াটা এতো জোরে লাফিয়ে উঠছে যে মনে হচ্ছে মাল ছিটকে না বেরিয়ে যায়।

এবারে জেনি আমার বুক থেকে মুখ সরিয়ে উঠে বসে নিজের টপ টা খুলে ফেলে আমাকে বললো, ব্রা খুলে দাও। আমি হুকুম তামিল করলাম। আহহহহহ্ জেনির মাই দুটো দেখে আমার চোখ সার্থক হলো যেন। আমার ড্যাবড্যাব করে তাকিয়ে থাকা দেখে সে আমার মাথাটা একহাতে ধরে একটা মাই আমার মুখে গুঁজে দিয়ে আবার বাঁড়া খেঁচায় মন দিলো। আমি যেন হাতে স্বর্গ পেলাম.. আসলে মুখে পেলাম বলাই ভালো। চুষতে শুরু করলাম জেনির মাই। হাত বাড়িয়ে তার একটা পাছাও খাঁমচে ধরে টিপতে শুরু করলাম। কানের কাছে জেনির মুখ থেকে উউমমমম্ আহহহ আহহহহ্..... মৃদু শিৎকার শুনতে পেলাম। আমি আরো উৎসাহ পেয়ে হাতটা তার পাছার খাঁজে ঘষতে লাগলাম। ইসসসস্ জেনির গুদটা উনুনের মতো গরম হয়ে আছে। তার পাজামাটার দু পায়ের মাঝে অল্প ভেজা ভাপ ও টের পাচ্ছি।

জেনি বাঁড়ার উপরে হাতের কাজের শিল্প দেখাচ্ছে প্রায়। এখন এতো জোরে খেঁচছে যে তার হাতের মুঠো আমার পেটে এসে লাগছে প্রতিবার নিচে স্ট্রোক দেবার সময়। আহহ্ আহহ্ ওহহহহ্ উফফফফ্ জেনি পাগল হয়ে যাচ্ছি... অজান্তেই আমার মুখ থেকে বেরিয়ে এলো সুখের স্বীকৃতি। জেনি আমার বাঁড়া খেঁচা বন্ধ না করেই অন্য হাতে নিজের পাজামাটা খুলে ফেললো। তারপর আমার মুখের দুপাশে হাটু রেখে প্যান্টি পরা গুদ টা ঝুলিয়ে দিলো আমার মুখের উপর, কিন্তু মুখে চেপে ধরলো না। কিন্তু এতোটা কাছে নিয়ে এলো যে আমি তার গুদের কাম রসের গন্ধ পাচ্ছি দারুণ ভাবে। এটা আমার উপর অত্যাচার হয়ে গেলো। গুদের গন্ধে পাগল হয়ে গেলাম কিন্তু গুদে মুখ দিতে পারছি না। একবার মাথা তুলতে চেষ্টা করতেই সে আমার মাথা ঠেলে নিচে নামিয়ে দিলো। মানে জেনি শুধু গুদের গন্ধ শুঁকিয়েই আমাকে পাগল করতে চাই। এখন মোটামুটি আমরা 69 পজিশনে আছি। আমার মুখটা জেনির দুই থাইয়ের নিচে বলে সে কি করছে দেখতে পাচ্ছি না।

কিন্তু টের পেলাম সে তার মাই দুটো আমার পেটে চেপে ধরে অল্প অল্প ঘষতে লাগলো। তখনি আমার শরীরটা ধনুষ্টংকার রুগীর মতো লাফিয়ে উঠে বেঁকে যেতে চাইলো। কারণ জেনি আগে কিছু বুঝতে না দিয়ে আমার বাঁড়ার মুন্ডিটা মুখে পুরে নিয়েছে। হাত দিয়ে বাঁড়া খেঁচতে খেঁচতে বাঁড়ার মাথাটা চোঁ চোঁ করে চুষে চলেছে সে। জীবনে এতো অসহায় বোধ করিনি আগে। এর আগে নিজের শরীর কে নিজের মতো করে কন্ট্রোল করে মাল পড়া নিজের নিয়ন্ত্রণে রেখেছি। আজ জেনির নিচে অসহায় ভাবে চাপা পড়ে নিজের উপর নিয়ন্ত্রণ রাখতে পারছি না। জেনি গুদটা আরো একটু নামিয়ে আনলো আমার মুখের কাছে। এবারে তার গুদের ভাপ স্পষ্ট টের পাচ্ছি আমি মুখের চামড়ায়, সেই সাথে তীব্রতর ঝাঁঝালো উত্তেজক গুদের গন্ধ। জেনি বাঁড়া চুষতে চুষতে এক হাতে বাঁড়ার চামড়া আপ ডাউন করছে, অন্য হাত দিয়ে কখনো বিঁচি চটকাচ্ছে, কখনো বাঁড়ার গোড়ার বালে বিলি কাটছে।

কিছু কিছু সময় পরাজয় কে বেশি সময় ঠেকিয়ে রেখে লাভ হয় না। বরং অবশ্যম্ভাবী পরাজয় কে জলদি স্বীকার করে নিয়ে তার বদলা কিভাবে নেওয়া যায় সেই পথ খোঁজাই ভালো। জেনির ১০০ রান পাওয়া শুধু এখন সময়ের অপেক্ষা। আমি চাইলে হয়তো আর বড়জোর দশ মিনিট মাল আটকে রাখতে পারবো। তাই বের করে দেওয়ারই সিদ্ধান্ত নিলাম।পুরো শরীর শিথিল করে দিয়ে সমস্ত ইন্দ্রিয় দিয়ে আমার শরীরে জেনির যৌন খেলা উপভোগ করতে লাগলাম। একটা ছোট্ট প্রতিশোধ নেবো বলে নিজেকে তৈরি করলাম। মাল বেরোবার আগে যেন জেনি বুঝতে না পারে সেদিকে সতর্ক রইলাম। আমি উপর দিকে তলঠাপ দেওয়া শুরু করলাম। জেনি আমার অস্থিরতা বুঝতে পেরে বাঁড়াটা মুখের আরো ভিতরে ঢুকিয়ে জোরে জোরে চুষতে লাগলো। আমি সময় মতো কাউন্ট ডাউন শুরু করলাম..... পাঁচ.. চার.. তিন.. দুই.. এক.. শুট!!!!!

কিছু বুঝতে না দিয়েই এক ঝটকায় পা দুটো উঁচু করে জেনির কাঁধে ক্রশ করে তুলে দিয়ে তার মাথাটা আমার বাঁড়ার দিকে চেপে রাখলাম। তারপর তলপেট কুঁচকে যতো জোরে পারি জেনির মুখের ভিতর উগড়ে দিলাম আমার গরম থকথকে ঘন ফ্যাদা। তীব্র বেগে পিচকারি থেকে ছিটকে যাওয়া তরলের মতো আমার মাল গিয়ে আঘাত করলো তার গলার ভিতর। জেনি বিষম খেয়ে ভয়ঙকর কাশতে শুরু করলো। কিন্তু আমি শেষ বিন্দু পর্যন্ত উগড়ে না দেওয়া অবধি জেনির মাথা আমার বাঁড়ার উপর চেপে রাখলাম। বাঁড়ার দমক কমে এলে আলগা করে দিলাম জেনিকে। সে সোজা হয়ে বসে গলা চেপে ধরে কাশতে লাগলো। দম ফিরে পেয়েই ক্ষেপে ব্যোম হয়ে গেলো আমার উপর... অসভ্য, ইতর, জানোয়ার.... এটা কি হলো? আগে বলতে পারোনি? এভাবে কেউ ফেলে? আর একটু হলে মরেই যেতাম দম আটকে। এটা আমার ইনিংস ছিলো, তোমার পেনাল্টি হবে ২৫ রান। আমি বললাম, কেন? আমি তো অবাধ্য হইনি তোমার। এটুকু স্বাধীনতা তো নিয়মে দেওয়াই আছে। জেনি বললো, কিন্তু এটা তো আনফেয়ার...! আমি বললাম, এভরিথিং ইজ ফেয়ার হোয়েন লাভমেকিং ইজ দেয়ার!
Tiger
Like Reply
#7
অপূর্ব, অসাধারণ শুরু, এর পরের অংশ পড়ার জন্যে অধীর আগ্রহে অপেক্ষায় রইলাম।
Like Reply
#8
বেশ ভাল লাগলো। নিয়মিত আপডেট চাই।
Like Reply
#9
ওয়াও...
Like Reply
#10
Heart 
আচ্ছা? আমারই কথা আমাকেই বলা? মুখ মুছতে মুছতে বললো জেনি। মহান ব্যক্তিদের উক্তি যে কেউ ব্যবহার করতে পারে, এমন কি সেই বাণী অনুসরণ করে কাজও করতে পারে, আমি তো তাই করছি, উত্তর দিলাম আমি। জেনি আমার থাইয়ে জোরে একটা চিমটি কেটে বললো, স্কোর যেন কতো? আমি মুখ কাচুমাচু করে বললাম তোমার ১০০...। জেনি বললো, তাও মাত্র সতেরো মিনিটে! ওয়াও! নট ব্যাড বলো? আচ্ছা এটা কি ফার্স্টেস্ট সেঞ্চুরি এভার?বলেই মুখে হাত চাপা দিয়ে হাসতে লাগলো। আমি বললাম, সবে তো প্রথম ইনিংস, কতো রেকর্ড ব্রেক হয় দেখতে থাকো! জেনি বললো, এই জন্যই আরুশীকে ধন্যবাদ জানিয়েছিলাম।

আমি একটু অবাক হয়ে বললাম, কেন? আরুশীকে কেন? জেনি বললো, ডিনার টেবিলে তোমার চুপ করে থাকা একটু অবাক করেছিলো। তারপর খেয়াল করে দেখলাম তোমার পাশে বসা আরুশী মেয়েটার নড়াচড়াও একটু সন্দেহজনক। নজর রাখলাম, আর বুঝে গেলাম টেবিলের নীচে কিছু একটা চলছে। আরুশী কোন কারণ ছাড়াই বারবার ঝুঁকে পড়ছে সামনে।কারণ ছাড়াই হাসছিলো,মাঝে মাঝে তার মুখের অভিব্যক্তিও চেঞ্জ হয়ে যাচ্ছিলো। কি করছিলে? মাই টিপছিলে বুঝি মেয়েটার? তারপর তুমি তাড়াতাড়ি খাওয়া শেষ করে বাইরে এলে। আরুশীও পড়িমরি করে ছুটলো একা। আমরা বাইরে এসে দেখি তুমি একা সিগারেট খাচ্ছো, বুঝলাম অলরেডি গোপন কথা সাড়া হয়ে গেছে। রুমে এসে তোমার বাঁড়া আর জাঙিয়া চেক করে দেখলাম প্রচুর প্রি-কাম ঢেলেছো। বুঝলাম সন্দহটা অমূলক ছিলো না। সুযোগটা ছাড়লাম না, সহজে তোমাকে কাবু করে রান সংগ্রহ করার। টসের সময় একটু কায়দা করে জিতে নিলাম। ব্যাটিং নিলাম আর সতেরো মিনিটে সেঞ্চুরিও হয়ে গেলো। বলে দুলে দুলে হাসতে লাগলো জেনি।

জেনি যে অসম্ভব বুদ্ধিমতি সেটা আগেই বুঝেছিলাম, এবারে বুঝলাম তার দৃষ্টি আর যুক্তিবোধ কতোটা গভীর। এই মেয়েকে সহজে কাবু করা যাবে না, সাবধান থাকতে হবে নিজেকে। আমি বললাম, ঠিক আছে আপাতত তুমি এগিয়ে রইলে। এবারে কি আদেশ আমার জন্য? জেনি কিছু না বলে আমার নেতিয়ে আসা বাঁড়াটা হাতের মুঠোতে ধরলো। কয়েকবার চামড়া নামিয়ে মুন্ডির গোড়ায় জমে থাকা মাল গুলো দেখলো। মুখে চুক্ চুক্ করে একটা বিদ্রুপ সূচক আওয়াজ করে বললো, ইস্, খোকা একেবারে ক্লান্ত হয়ে গেছে। কিন্তু ক্লান্ত হলে তো হবে না, এখনও অনেক খেলা বাকী। বলেই আমার চোখে চোখ রেখে জিভ বের করে বাঁড়াটা চাটতে শুরু করলো। জিভ ঘুরিয়ে ঘুরিয়ে লেগে থাকা ফ্যাদা চেটে পরিস্কার করলো।তাকে দেখে মনে হচ্ছিলো ভাঁড়ে লেগে থাকা শেষ বাবড়িটুকু আয়েশ করে চেটেপুটে খাচ্ছে। তারপর বাঁড়াটা মুখে নিয়ে ঢুলুঢুলু চোখ করে চুষতে শুরু করলো। মিনিট তিনেকের ভিতরে আমার বাঁড়া আবার ফুলে উঠে তার মুখ ভর্তি করে ফেললো। আরও মিনিট খানেক পরে তার রীতিমতো কষ্ট হতে লাগলো তার বাঁড়া মুখে ঢুকিয়ে চুষতে।

বাঁড়া থেকে মুখ তুলে হাসলো জেনি। মুখে বললো, ইমপ্রেসিভ, ভেরি ইমপ্রেসিভ! খুব জলদি প্লেয়ার খেলার জন্য রেডি! আমি বললাম, এই প্লেয়ারের স্ট্যামিনা এখনো দেখোনি তুমি। অপেক্ষা করো, সব দেখতে পাবে। জেনি এবার বাঁড়া ছেড়ে উঠে পড়লো। আমিও উঠে বসলাম। জেনি বেডের মাথার দিকে পিঠের নীচে একটা বালিশ দিয়ে পা ছড়িয়ে বসলো। তারপর আমার চোখের দিকে তাকিয়ে পা দুটো আস্তে আস্তে ফাঁক করে দিলো। দাঁত দিয়ে নীচের ঠোঁটের একটা কোনা কামড়ে ধরে এক হাতে নিজের একটা মাই টিপতে লাগলো। অন্য হাতের একটা আঙুল দিয়ে পান্টির উপর দিয়ে নিজের গুদে ছড় টানতে লাগলো। তার চোখে একটা কামুক দৃষ্টি। মাঝে মাঝে চোখের মনি দুটো উপর দিকে উঠে যাচ্ছে। সে তার তর্জনী বাঁকিয়ে ইশারায় আমাকে কাছে ডাকলো। আমি হামাগুড়ি দিয়ে এগিয়ে গেলাম তার কাছে, ঠিক যেমন মালকিনের ইশারায় কোনো পোষা কুকুর খাবারের লোভে এগিয়ে যায়। জেনি আঙ্গুল দিয়ে  নিজের গুদটা দেখিয়ে আমাকে সেদিকে যেতে বলল। পরিষ্কার ইঙ্গিতে জেনি আমাকে তার গুদে মুখ দিতে বলছে। আমিও অনেক অপেক্ষা করেছি সেখানে মুখ দেওয়ার জন্য,তাই দেরি না করে আমার মুখটা গুঁজে দিলাম তার দুই পায়ের ফাঁকে গুদের উপর। কুকুর তার প্রিয় খাদ্য মুখে ঢোকাবার আগে যেমন শুঁকতে থাকে তেমনি নাক এবং মুখটা ঘোরাতে লাগলাম তার প্যান্টির উপর। আহহ্ আহহহ্ ওহহ্ উফফফ্ কি উত্তেজক গন্ধ জেনির গুদে! আমি পাগলের মত মুখ ঘষতে লাগলাম।

জেনিও ভীষণ সুখ পেয়ে বুকটা উঁচু করে  মাথাটা পিছনে হেলিয়ে দিল, আর দুহাতে নিজের মাই দুটো নিজেই টিপতে লাগলো। জেনির গুদটা রসে যেন পুকুর হয়ে আছে। আমি মুখ ঘষতেই ওর গুদের চটচটে আঠালো ঝাঁঝালো রস নাকে আর মুখে লেগে গেল।আমি জিভটা লম্বা করে প্যান্টির উপর থেকেই গুদটা চাটতে লাগলাম। খেলার নিয়মটা জেনি বেশ রপ্ত করে নিয়েছে। আমাকে একটু হুকুমের সুরেই বলল, অ্যাঁই, প্যান্টিটা খুলে চাটো। আমিও বাধ্য ক্রীতদাসের মতো তার প্যান্টিটা  টেনে খুলে দিলাম। তারপর দুহাতে গুদটা টেনে ফাঁক করে মুখটা আবার গুদে গুঁজে দিলাম।

এবারে জেনি আর থাকতে না পেরে নিজের পাছাটা উঁচু করে গুদটা আমার মুখে জোরে চেপে ধরল, একই সাথে আমার চুলের মুঠি করে ধরে আমার মাথাটাকে গুদের ভেতরে প্রায় গুঁজে দিতে চেষ্টা করল। আচমকা মুখটা গুদে চেপে যাওয়ায় আমি প্রায় হাঁসফাঁস করে উঠলাম। কোন রকমের নিজেকে একটু আলগা করে নিয়ে জিভ বের করে চাটতে  শুরু করলাম জেনির গুদ। আহহহ্ আহহ্ ওহহহ্... কি যে ভালো লাগছে জেনির গুদটা চাটতে। আমি পোঁদের ফুটো থেকে ক্লিট পর্যন্ত লম্বা করে জিভটা দিয়ে ছড় টানতে লাগলাম। মাঝে মাঝে ক্লিটটা মুখে নিয়ে চোঁ চোঁ করে চুষে দিতে লাগলাম। জেনি সুখে পাগল হয়ে কোমর তুলে তুলে গুদ দিয়ে আমার মুখে তলটাপ  দিতে লাগলো। মুখ দিয়ে ক্রমাগত ইসসসস্ ইসসসস্ আহহহহ্ আহহহহ্ উফফফফ্ চোষো, তমাল চোষো বলতে লাগলো।

জেনি খুব এক রাউন্ড আমার ওপর আপার হ্যান্ড নিয়ে ছিল, এবার তাহলে আমার প্রাইভেট সার্কাসের খেলাটা তাকে দেখাতে হয়। আমি তার গুদের ভেতরে যতটা পারা যায় জিভটা ঠেলে ঢুকিয়ে দিয়ে গোল গোল করে ঘোরাতে লাগলাম, একই সাথে ক্লিটটা দু আঙুলে ধরে জোরে জোরে চটকাতে লাগলাম। ইলেকট্রিক শক্ লাগল যেন জেনির শরীরে। দুহাতে চুল খামচে ধরে, সে আমার মাথাটা নিজের গুদ থেকে সরাতে চাইলো, কিন্তু আমি তার থাই দুটো দুহাতে জড়িয়ে ধরার জন্য সে কিছুতেই সরাতে পারল না৷ আমি আমার ধারালো খসখসে জিভটা তার গুদের মধ্যে ঢুকিয়ে বের করে জিভ চোদা দিতে লাগলাম৷ আহহ্ তমাল আহহ্...  ওহহহহ্ ওহহ্ ইসসসস্... পাগল করে দিচ্ছো তুমি... পারছি না আমি নিজেকে ধরে রাখতে পারছি না... প্লিজ এরকম করোনা.... আমি সুখে মরে যাচ্ছি তমাল... ওহহহ্ ওহহহ্ উফফফফফফ্....!! ক্রমাগত এসব বলে যেতে লাগলো জেনি।

আমি এবারে ক্লিট থেকে আঙুল সরিয়ে সেটাকে নিজের মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করলাম। আর একটা আঙ্গুল জেনির গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম। আমার লম্বা আঙ্গুলের মাথায় জেনির জরায়ু মুখের গোল ফুটোটার স্পর্শ পেলাম। আগুনে ঘি ঢাললে যেমন দাউদাউ করে জ্বলে ওঠে জরায়ুর মুখে আমার আঙ্গুলের ঘষায় জেনির প্রতিক্রিয়া হল সেরকম। ওওওহ শীট্!! হোয়াট দা ফাক্!! চেঁচিয়ে উঠলো জেনি। আমি জেনির চিৎকারে কান না দিয়ে জরায়ু মুখটা আঙ্গুল দিয়ে আরো জোরে ঘষতে লাগলাম।

ওহহহহ্.... ওহহহ্.... আহহহহহ্... মরে যাবো আমি.... এ তুমি কি করলে আমার.... এমন সুখ আমাকে জীবনে কেউ দেয়নি... উফফফ্ উফফফ্ ইসসসসস্ আহহ্ আহহ্ আহহহহহ্.... কাটা মুরগির মত ছটফট করতে শুরু করলো জেনি। যখন বুঝলাম যে জেনি আর জল ধরে রাখতে পারবে না, তখন আমি মাস্টার স্ট্রোকটা দিলাম। আঙ্গুলটাকে উপরের দিকে বাঁকা করে ঘষে জরায়ু-মুখ থেকে গুদের ভেতরে ক্লিটের ঠিক নিজ পর্যন্ত নিয়ে এলাম। এখানেই কোথাও আছে জেনির গুদের জি-স্পট।খুঁজে পেলেই কেল্লা ফতে। জি-স্পটে চাপ বা ঘষা পড়লে কোন মেয়ের পক্ষে গুদের জল ধরে রাখা সম্ভব নয়। আঙ্গুলটা গুদের ওপরে দেয়ালে চেপে ধরে আমি চারপাশে ঘষতে লাগলাম। একটা নির্দিষ্ট জায়গায় আঙুলের ডগা পড়তেই জেনির লাফিয়ে ওঠা দেখে বুঝতে পারলাম ঠিক স্যুইচে আঙ্গুল পড়েছে, শুধু বোতামে চাপ দেবার অপেক্ষা। আমি ক্লিটটা জোরে জোরে চুষতে চুষতে সেই স্পটটায় ঘষতে লাগলাম। 

উঁইইইইইইইইইইইইইইই.... ইককককককক্... ওওওওওওওওহহহহহহহ্.... আকককক্.. ইসসসসস্... কতকগুলো অর্থহীন আওয়াজ করতে করতে কয়েকবার লাফিয়ে উঠলো জেনি। তারপর আমার চুলের মুঠি গায়ের সমস্ত জোর দিয়ে টেনে ধরে, শরীরটা পুরো বেঁকিয়ে,থাই দুটো বার বার খুলতে বন্ধ করতে করতে মৃগী রুগীর মতো ক্রমাগত ঝাঁকুনি দিয়ে সে নিজের গুদের জল খসিয়ে দিলো। সেই সঙ্গে এক গাদা তরল পদার্থ প্রচন্ড বেগে ছিটকে এসে আমার মুখ, নাক, চোখ ভিজিয়ে দিলো। ছেলেদের বীর্যপাতের মত চার-পাঁচটা ঝলকে সেই রস ছিটকে ছিটকে বেড়িয়ে ক্রমশ  দমক কমতে কমতে এক সময় থেমে গেল। জেনি তখন অচৈতন্য প্রায়, নড়াচড়ার ক্ষমতা নেই। মাথাটা একপাশে কাত হয়ে পড়ে আছে। চোখ দুটো আধবোঝা, নাকের পাটা সাপের ফনার মতো মেলে গিয়ে তির তির করে কাঁপছে। জেনির বুকটা সমুদ্রের ঢেউয়ের মতো উঠছে নামছে।থাই দুটো তখনো এতো কাঁপছে যেন সে দুটোর উপরে জেনির কোনো নিয়ন্ত্রণই নেই। তার মুখ দিয়ে অস্পষ্ট গোঁ গোঁ আওয়াজ হচ্ছে।
Tiger
[+] 7 users Like kingsuk-tomal's post
Like Reply
#11
Heart 
আমি ভয়ংকর রকমের অবাক হলাম। এতদিন ধরে এত মেয়েকে চুদেছি কিন্তু এই প্রথম কাউকে স্কোয়ার্ট (Squirt) করতে দেখলাম। জিনিসটা পর্ন মুভিতে অনেকবার দেখেছি, বন্ধুদের মুখেও শুনেছি, কিন্তু নিজের চোখে এই প্রথম দেখা। এতটাই রস ছিটকেছে জেনির গুদ থেকে যে আমার মুখ আর বুক তো বটেই বেড কভারেরও অনেকটা অংশ ভিজে গেছে। অনেকে বলে এটা মেয়েদের প্রস্রাব ছাড়া আর কিছু নয়। চরম উত্তেজনার মুহূর্তে অত্যধিক সংকোচনের ফলে ব্লাডারে চাপ পড়ায় প্রস্রাব ছিটকে বেরোয়। আমার কিন্তু এই রসের স্বাদ ঠিক প্রস্রাবের মতো লাগেনি। রসটা একটু বেশি গাঢ় আর অনেক কম নোনতা। গন্ধটাও একটু অন্য রকম বলে মনে হলো। যাই হোক, স্কোয়ার্টিং মেয়েদের শ্রেষ্ট অর্গাজম দেয় শুনেছিলাম,আজ দেখলাম.....!

এতটাই ক্লান্ত হয়ে গেছে জেনি যে প্রায় মরার মত পড়ে আছে। এই অবসরে আমি একবার বাথরুম থেকে মুখ চোখ ধুয়ে ফ্রেশ হয়ে এলাম। ফিরে দেখি জেনি তখনো সেভাবেই শুয়ে আছে।আমি তার মাথায় হাত বুলিয়ে দিতেই সে চোখ মেলে তাকালো। ভীষন মিষ্টি করে হাসলো জেনি, এবং আমার একটা হাত টেনে নিয়ে চুমু খেলো আর আমার কোলের মধ্যে মুখ গুঁজে দিয়ে আদুরে বেড়ালের মতো ঘড়ঘড়ে আওয়াজ করতে লাগলো।কিছুটা ভালো লাগায়, কিছুটা হয়তো এরকম বেসামাল জল খসানোর লজ্জায়। তারপর ধীরে ধীরে উঠে বসলো জেনি। আমি বললাম তুমি সোফায় গিয়ে বসো, আমি বেড কভারটা বদলে দি,একদম ভিজে গেছে।জেনি লজ্জায় লাল হয়ে বলল, না না তুমি বোসো, আমি বদলে দিচ্ছি। 

জেনি যখন বেড কভার বদলাচ্ছে তখন আমি বললাম তুমি স্কোয়ার্টিং করো জানতাম না, তাই বুঝতেও পারিনি। সে আবারও একটু লজ্জা পেয়ে বললো, বিশ্বাস করো আমিও জানতাম না আজকের আগে। ভিডিওতে দেখার পরে অনেকবার চেষ্টা করেছি ফিঙ্গারিং করার সময়, কিন্তু একবারও হয়নি। তুমি কিভাবে করলে বলোতো? যখন আঙ্গুল দিয়ে কিছু করছিলে গুদের ভিতরে, মনে হচ্ছিলো কোনো ম্যাজিক করছো। আমি জেট স্পিডে উত্তেজনার চরমে উঠে গেলাম। নিজের উপর আমার বিন্দুমাত্র নিয়ন্ত্রণ ছিলো না জানো? এরকম অনুভূতি যে হতে পারে সেটাও কল্পনা করিনি কোনোদিন। থ্যাংক ইউ তমাল, এই অভিজ্ঞতা আমি জীবনেও ভুলবো না এবং এটা পাইয়ে দেবার জন্য তোমাকেও।

আমি পরিবেশ সহজ করার জন্য বললাম কিন্তু আমি যে মাত্র ৬ মিনিট ২০ সেকেন্ডে ৫০ রান পেয়ে গেলাম, তার কি হবে? জেনি এগিয়ে এসে আমার কপালে চুমু খেয়ে বললো, এই সুখ পাবার জন্য আমি পুরো ম্যাচটা ওয়াক ওভার দিতে পারি। আমি বললাম, উঁহু, তা হবে না, শুরু যখন করেছো চ্যালেঞ্জ নিয়ে খেলে শেষ করতে হবে। জেনি হেসে বললো, আচ্ছা বাবা, তাই হবে।

শুকনো বেড কভার পাতা হলে আমি বললাম, এবারে তোমার কি হুকুম আমার জন্য? লজ্জা করার দরকার নেই, মন খুলে, যা ইচ্ছা হুকুম করো। জেনি বললো, এসো আগে চুমু খেতে খেতে মাই গুলো টিপে দাও ভালো করে। মাই টেপাতে আমার দারুণ ভালো লাগে। আমি যথা আজ্ঞা মালকিন, বলে তার পাশে শুয়ে বুকে হাত দিলাম। জেনি আমার দিকে ঘুরে আমার ঠোঁটে চুমু দিলো। আমি আস্তে আস্তে তার মাই দুটো মালিশ করছি আর চুমু খাচ্ছি। জেনির মাই দুটো একদম নিটোল জমাট। মাঝে বোঁটা দুটো বেশ বড় আর খাড়া খাড়া। সেগুলোতে আঙুল ঘষতেই জেনি একটু কেঁপে উঠলো। আমি তখন বেশ আয়েস করে তার মাই দুটো পালা করে টিপতে লাগলাম। সে তার একটা পা আমার পায়ের উপর তুলে দিলো আর সাথে সাথে বাঁড়ার খোঁচা খেলো। ইসসসসস্! বাব্বা! সর্বক্ষণ দাঁড়িয়েই আছে... বলে হাত বাড়িয়ে আমার বাঁড়াটা ধরে চটকাতে লাগলো।

জেনি পুরো উলঙ্গ হয়েই আছে, কিন্তু আমি তখনো পায়জামা পাঞ্জাবি পরা। জেনি বললো সব খুলে ল্যাংটো হওনা বাবা? এগুলো এখনো কেন পরে আছো? আমি বললাম তোমার আদেশের অপেক্ষা করছি। জেনি মুখ বেঁকিয়ে বললো, হয়েছে আর ন্যাকামো করতে হবে না, খোলো সব। আমি উঠে দাঁড়িয়ে সব খুলে ল্যাংটো হয়ে গেলাম। সে হাঁ করে আমার নগ্ন শরীরটা দেখতে লাগলো। মুগ্ধ দৃষ্টিই বলে দিচ্ছে আমার জিম করা ছ'ফুট লম্বা পেশীবহুল শরীরটা জেনির ভীষন পছন্দ হয়েছে আর আবার তাকে জাগিয়ে তুলছে। আমি তার পাশে বসতেই সে আমাকে জড়িয়ে ধরে আমার বুকের উপর উঠে এলো। তারপর পাগলের মতো আমার সারা মুখে চুমু খেতে লাগলো। প্রথমে মুখ,মুখ থেকে গলা, বুক, পেট, থাই, এমনকি পায়ের পাতা পর্যন্ত জেনি চুমুতে চুমুতে ভরিয়ে দিলো। আমি চুপ করে শুয়ে জেনির পাগলামো দেখছি। আমার বাঁড়ার উপর এসে জেনি শান্ত হলো। চামড়া নামিয়ে বাঁড়ার মুন্ডিটা ছাড়িয়ে নিলো, তারপর চোখ বুঁজে নাকটা বাঁড়ার ফুটোতে ঠেকিয়ে গন্ধ শুঁকতে লাগলো। তার গরম নিশ্বাস বাঁড়ার মাথায় পড়তেই গা'টা শিরশির করে উঠলো। কিছুক্ষণ শোঁকার পরে আলতো করে চুমু খেলো কয়েকটা আর জিভ বের করে চাটলো মুন্ডির খাঁজটা। তারপর মুখ টা খুলে বাঁড়ার মাথাটা ভিতরে ঢুকিয়ে নিলো, আর চুষতে লাগলো। অদ্ভুত কায়দায় চুষছে জেনি বাড়াটা।জোরেও নয়, আস্তেও নয়। খুব ভালো লাগছে আমার। মাঝে মাঝে বিঁচি দুটো চেটে দিচ্ছে বা মুখে নিয়ে চুষে দিচ্ছে।

জেনির পাছাটা আমার শরীরের সাথে আড়াআড়ি হয়ে আছে। আমি হাত বাড়িয়ে তার পাছা স্পর্শ করলাম। জেনি পাছাটাকে আমার মুখের দিকে এগিয়ে দিলো। নিটোল দুটো থাই মিশে গিয়ে গোল উঁচু পাছাটা তৈরি হয়েছে জেনির। দেখলেই হাত নিসপিস করে ওঠে। আমি আঙুল দিয়ে পাছার খাঁজে ছড় টানতে লাগলাম। যতোবার তার পোঁদের ফুটোতে আঙুল স্পর্শ করছে ততোবার সেটা কেঁপে উঠে কুঁচকে ফেলছে জেনি। বুঝতে অসুবিধা হলো না যে এটা জেনির আর একটা ভীষন স্পর্শকাতর জায়গা। মনে মনে গেঁথে রাখলাম ইনফরমেশনটা। এবার জোরে জোরে কচলে কচলে টিপতে শুরু করলাম তার পাছা। জেনি তখন সব ভুলে আমার বাঁড়া চুষে চলেছে। আমি তার পাছাটা ধরে আরও একটু নিজের দিকে টানতেই সে আমার বুকের দুপাশে হাঁটু দিয়ে গুদটা আমার মুখের সামনে ঠেলে দিলো। আমিও তার পাছার উপর চাপ দিয়ে সেটা আমার মুখের উপর নামিয়ে নিলাম। আমরা তখন 69 পজিশনে একে অপরের গুদ আর বাঁড়া চুষে শুরু করলাম।

আমার ধারালো জিভের ঘষা গুদে পড়তেই জেনি আবার উত্তেজনার চরমে পৌঁছে গেলো। গুদ তুলে তুলে ঠাপ মারছে আমার মুখে। আমিও গুদের ভিতর জিভ ঢুকিয়ে নাড়ছি। আমার নাকটা বারবার তার পোঁদের ফুটোতে ঘষে যাচ্ছে। এতে জেনি আর বেশিক্ষণ স্থির থাকতে পারলো না। আমার বুক থেকে নেমে পড়লো, আর আমার দিকে তাকিয়ে বললো, অ্যাঁই, করো! আমি বোকা বোকা মুখ করে বললাম, কি করবো? জেনি প্রচন্ড রেগে গিয়ে বললো, কি আবার? চুদবে আমাকে, গুদ মারবে আমার... ওঠো!

আমি উঠে বসলাম। জেনি চিৎ হয়ে শুয়ে পড়লো পা ছড়িয়ে। চোখে স্পষ্ট আমন্ত্রণ। আমি তার দু পায়ের মাঝে গিয়ে বাঁড়াটা হাতে ধরে গুদের ফুটোতে ঘষতে লাগলাম। জেনি অধৈর্য্য হয়ে বললো, ধুর বাঁড়া! ঢ্যামনামি করছো কেন? ঢোকাও না? আমি তখন বাঁড়ার মাথাটা তার গুদের ফুটোতে সেট করে ছোট একটা চাপ দিলাম। কুমারী গুদ নয়, তার উপর দুপুরেই সরোজ চুদে গেছে, আর কিছুক্ষণ আগেই স্কোয়ার্টিং করেছে, তাই একদম রসে পরিপূর্ণ চোদন খাবার জন্য রেডি গুদ। পচ্ করে ঢুকে গেলো মুন্ডিটা। আহহহহহহহহ্ উউউমমমমমমম্.... সুখের জানান দিলো জেনি। আমি আর দেরি না করেই জোরে ঠাপ দিয়ে আমার পুরো বাঁড়া চালান করে দিলাম গুদের ভিতর। চোখ বুঁজে জেনি বুকটা একটু উঁচু করে দিলো সুখে। তারপর জমিয়ে রাখা নিশ্বাস ছেড়ে আমাকে দুহাতে জড়িয়ে ধরলো।

আমি জেনির বুকের দুপাশে হাত রেখে মিশনারী পোজে চুদতে শুরু করলাম।ইঞ্জিন চালু হলে যেমন গ্রিজ মাখানো পিস্টন ধীরে ধীরে সিলিন্ডারের ভিতরে ঢোকে বের হয়, সেভাবেই আস্তে আস্তে সময় নিয়ে চুদতে লাগলাম জেনিকে। খেয়াল রাখলাম যেন ঢোকার সময় আমার রাজহাঁসের ডিমের সাইজের মুন্ডিটা জেনির গুদের দেওয়ালে যথেষ্ট জোরে ঘষা দেয়। কোমরটা একটু ডানদিক বা'দিক করে ঘষার জোরটা বাড়িয়ে নিচ্ছি মাঝে মাঝে। প্রতিটা ঘষায় জেনির গুদের পেশিতে আগুনের ছেঁকা লাগছে যেন। ঠাপের সাথে তাল রেখে জেনি আহহহহহহ্..... আহহহহহহ্..... উফফফফফ্...... ওহহহহহহ্...  শব্দ করছে।কিছুক্ষণ এভাবে চোদার পর আমি বাঁড়াটাকে খুব আস্তে মাথা পর্যন্ত টেনে বের করে, তারপর এক ঠাপে গোড়া পর্যন্ত ঢুকিয়ে দেওয়া শুরু করলাম। ঢোকানোর সময় এতো জোরে ঠাপটা দিচ্ছি যে বাঁড়ার মুন্ডিটা সোজা গিয়ে ধাক্কা মারছে জেনির জরায়ুর মুখে আর সেটাকে ঠেলে পিছনে সরিয়ে দিচ্ছে।তার মাই দুটো ঠাপের চোটে দুই তাল জেলির মতো চলকে উঠে থরথর করে কাঁপছে। এই নতুন কায়দায় জেনি আরো সুখ পেতে শুরু করলো। সে ঘাড় বেঁকিয়ে দিয়ে আমাকে আরও জোরে দু হাতে জড়িয়ে ধরলো। ঠাপ খাবার সময় সে প্রতিবার এতো জোরে আমার পিঠ খাঁমচে ধরছে যে পিঠে নখ বসে গিয়ে জ্বালা জ্বালা করছে। ঠাপের জোর বাড়ার সাথে সাথে তার মুখ থেকে বের হওয়া আওয়াজ ও বদলে গেলো। এবার আর নিয়মিত শিৎকার নয়, রীতিমত ফুসফুস থেকে বাতাস বেরিয়ে যাচ্ছে দমকে দমকে। উঁকককক.... উঁককককক্.... ইঁককককক্... ওঁক্ককককক্... টাইপের শব্দ হচ্ছে।

এভাবে কিছুক্ষণ চলার পরে জেনি বললো.. আহহ্ আহহ্ ওহহহ্ তমাল, জোরে চোদো, ফাস্ট...ফাস্ট... ফাস্ট ইসসহহ্ উফফফফফ্.... আমি তার কথা মতো ঠাপের স্পিড বাড়িয়ে দিলাম। এবারে তার সারা শরীর কাঁপতে লাগলো থরথর করে। জমাট মাইগুলো এতো কাঁপছে যে নরম অল্প ঝোলা মাই হলে সেগুলো ছিটকে উঠতো উপর দিকে। আমি সেগুলোর দিকে তাকিয়ে উত্তেজিত হয়ে পড়লাম আর একটা মাই মুখে দিয়ে জেনিকে রাম চোদন দিতে শুরু করলাম। আহহ্ ওহহহ্ উফফফ্... তমাল চোদো আমাকে আরো জোরে চোদো... চুদে ফাটিয়ে দাও আমার গুদ... সার্থক করে দাও আমার মেয়ে হয়ে জন্মানো... ইসস্ ইসশ্ হ্যাঁ হ্যাঁ এভাবে গাঁতিয়ে চোদো...  উফফ্ উফফ্ আহহহহহ্... কি যে ভালো লাগছে তোমার ঠাপ তমাল... সুখে পাগল হয়ে যাচ্ছি... উহহহ্ উহহ্ উহহ্ আহহহহ্ ওহহহহহ্....  চোদো... চোদো... চোদোওওওওওও...........!!! প্রায় চিৎকার করছে এখন জেনি।

আমি জেনিকে অল্প ঘুরিয়ে আমার দিকে মুখ করিয়ে ওর একটা পা ভাঁজ করে তার হাঁটুটা মাইয়ের কাছে নিয়ে এলাম। এতে জেনির গুদ খুলে গেলো আর তার নড়াচড়ার সুযোগ কমে গেলো। আমি খেয়াল করে দেখেছি চোদার সময় যখন মেয়েরা খুব উত্তেজিত হয়ে পড়ে তখন তাদের নড়াচড়ার সুযোগ না দিয়ে ক্রমাগত ঠাপ মেরে গেলে তাদের গুদের জল জলদি খসে। জেনির উপরও সেই পদ্ধতি প্রয়োগ করলাম। ওর ভাঁজ করা পা'টাকে আমার আর জেনির বুকের মাঝে রেখে জড়িয়ে ধরলাম আর গায়ের জোরে কোমর দুলিয়ে ঠাপ শুরু করলাম। সে দু একবার নিজেকে ছাড়িয়ে নেবার ব্যর্থ চেষ্টা করে না পেরে আমাকে আরো জোরে আঁকড়ে ধরলো আর আমার ঠোঁট কামড়ে ধরে চুষতে লাগলো। চুষছে বললে ভুল হবে আসলে সে কামড়াচ্ছে। এভাবে চললে মেয়েটা আমার ঠোঁট ফুলিয়ে দেবে, কাল আর মুখ দেখাতে পারবো না কাউকে। তাই আমি তার মুখে আমার জিভটা ঠেলে ঢুকিয়ে দিয়ে তার গুদে রাম ঠাপ দিতে শুরু করলাম।

জেনি আমার জিভটা চোঁ চোঁ করে চুষতে চুষতে উঁমমমম্... উঁমমমম্... ইকককক্... ওঁকককক... ওমমমম্ শব্দে গোঁঙাতে লাগলো। একটা হাত নামিয়ে আমি তার পাছা খাঁমচে ধরলাম। একটা পা উঁচু করে আছে বলে তার পাছার খাঁজটা মেলে আছে। আমি কিছুক্ষণ টিপে খাঁজে হাত ঘষতে লাগলাম। ধীরে ধীরে আঙুলটা পোঁদের ফুটোর উপর এনে স্থির করলাম। শুকনো ফুটোটা ভীষন রকম কুঁচকে রেখেছে জেনি। মাথায় দুষ্টু বুদ্ধি এলো আমার। আঙুলটা আরও একটু নীচে নামাতেই জেনির গুদে পৌঁছে গেলাম। সেখানে আমার বাঁড়া তখন এক্সপ্রেস টেনের গতিতে ছুটে চলেছে। গুদের মুখে ফেনা ফেনা চটচটে রস জমেছে অনেকটা। আমি আঙুলে খানিকটা রস মাখিয়ে নিয়ে আবার সেটাকে নিয়ে গেলাম পাছার ফুটোতে। তারপর চাপ দিয়ে ইঞ্চি দুয়েক ঢুকিয়ে দিলাম। জেনি সাথে সাথে পিছন দিকে বেঁকে গেলো। আর ইসসসসস্.....  উফফফফফফফ্.... আহহহহহহ্ বলে চিৎকার করে উঠলো। আমার বাঁড়ার উপরে তার গুদের কামড় আরো জোরে টের পেলাম। ওহহ্ কি শয়তান ছেলে রে বাবা!... আমাকে আজ মেরেই ফেলবে... আহহ্ আহহ্ ওহহহ্ উফফফ্ এতো সুখ আমি আর নিতে পারছি না.... চোদো তমাল চোদো...তোমার ওই বিশাল বাঁড়ার চোদন দিয়ে ঠান্ডা করো আমাকে.... আমার অস্থির গুদটাকে শান্ত করে দাও... আমি আর পারছি না.... আমার হয়ে আসছে.... আরো জোরে ঠাপাও....চোদো তমাল চোদো.. আমার খসবে গোওওওওওও...... জেনি জানিয়ে দিলো তার চরম সময় উপস্থিত।
Tiger
[+] 6 users Like kingsuk-tomal's post
Like Reply
#12
Heart 
আমি তার পাছার ভিতরে আঙুলটা ঘোরাতে ঘোরাতে ইন আউট করতে লাগলাম আর জোরে জোরে গুদ মারতে লাগলাম। চোদার গতি একটুও কমালাম না, যাতে জেনি সামলে নেবার সময় না পায়। মিনিট খানেকের ভিতরে জেনির গুদে বিস্ফোরণ ঘটলো। ভয়ঙ্কর রকম খাবি খেতে খেতে সে তৈরি হয়ে গেলো দ্বিতীয় বারের মতো জল খসাতে। উউউউউইইইই... ইকককককক্.... ওহহহহ্... আহহহহ্.... ওকককক্.... উজ্ঞজ্ঞগগগ.... ইঁইইইইইইইইক্.... সমস্ত শরীরে খিঁচুনি তুলে কাঁপতে কাঁপতে গুদের জল খসিয়ে আমার বুকের ভিতর নেতিয়ে পড়লো জেনি।

আমিও এই সুযোগে বিশ্রাম নিয়ে নিলাম। জেনির গুদে বাঁড়াটা গেঁথে রেখেই ঠাপ বন্ধ করে তাকে অর্গাজমের সুখটা উপভোগ করতে দিলাম।আমাকে জড়িয়ে ধরে আমার বুকে মুখ গুঁজে হাপাতে লাগলো জেনি। আমি তার পিঠে মাথায় হাত বুলিয়ে দিতে লাগলাম। একটা ছোট্ট শিশুর মতো কুঁকড়ে শুয়ে আছে জেনি আমার দুহাতের ভেতর। বেশ কিছুক্ষণ এভাবে শুয়ে থাকার পর নড়েচড়ে উঠল জেনি। তাকে চোখ মেলতে দেখে আমি আবার তার গুদের ভেতরে বাঁড়াটা নাড়াতে শুরু করলাম। জেনি উমমমমমমমম্ করে একটা আওয়াজ করে গুদটা মেলে দিলো। খুব ধীরে ধীরে আমি বাঁড়াটা গুদে ঢোকাচ্ছি আর বের করছি।সেই সাথে একটা হাত দিয়ে তার পাছাটা ক্রমাগত টিপে চলেছি। অল্প সময়ের ভেতরে জেনির শান্ত ভাবটা কেটে গেল। সে ও তার কোমর আগে-পিছে করে বুঝিয়ে দিল আমি আমার খেলা চালিয়ে যেতে পারি। 

তার ঠোঁটে কয়েকটা চুমু দিয়ে আমি তার একটা মাই মুখে নিয়ে চুষতে শুরু করলাম। আহহহ আহহহহহ্ উমমমমম্... আবার জাগতে শুরু করেছে জেনি। এবার তাকে উপুড় করে শুইয়ে দিয়ে তার পিঠের উপর উঠে পড়লাম আমি। একহাতে পাছাটা টেনে ফাঁক করে তার গুদে পেছন থেকে বাঁড়া ঢুকিয়ে দিলাম। তার পাছাতে আমার তলপেট ঘষে ঘষে ধীরে ধীরে ঠাপ দিতে লাগলাম তার মাই দুটো ধরে টিপতে লাগলাম। উফফফ্ আহহহ্ তার নরম পাছায় আমার তলপেটের ঘষা আমাকে উত্তেজিত করে তুললো। তখনই মনে মনে ঠিক করলাম অন্তত একবার হলেও জেনির এই পোঁদ আমাকে মারতেই হবে। আস্তে আস্তে ঠাপের জোর বাড়ালাম আমি। জেনি আমার নিচে উপুড় হয়ে শুয়ে আমার চোদোন উপভোগ করছে। উমমম্... আহহ্... ওহহ্... ইসসস্... তার মুখ থেকে সুখের শিৎকার বেরিয়ে আসছে। পাছা কুঁচকে গুদ টাইট করে আমার বাঁড়াটাকে বারবার কামড়ে ধরছে। তাতে তার গুদের ভেতরে আমার বাঁড়াটা আরো ফুলে শক্ত হয়ে যাচ্ছে। 

জেনি শুয়ে থাকার ফলে তার গুদের ফুটোটা খুব টাইট হয়ে ছিল। তাই ঠাপের স্পিড বাড়াতে পারছিলাম না। আমি হাঁটুতে ভর দিয়ে বসে দুহাতে জেনির কোমর ধরে পাছাটা উঁচু করে দিলাম। তার গুদটা আমার বাঁড়ার উচ্চতায় আসতেই তার পা দুটোকে একটু ফাঁক করে মাথাটা চেপে বেডের সঙ্গে মিশিয়ে দিলাম। উফফফফফ্ ডগী পজিশনে জেনির পাছার শেপটা দেখলে পুরুষ মানুষ তো দূর কোনো কুকুরও নিজেকে সামলে রাখতে পারবে না। আমি কিছুক্ষণ চড় মেরে মেরে পাছাটা মালিশ করলাম। জেনিও বেশ মজা পাচ্ছিলো। প্রতি চড়ে উহুহু আহহ্.... ইয়েস ইয়েস... হার্ডার... স্প্যাঙ্ক মী মোর ডিয়ার...  উফফফফফ্ উফফফ্ ইয়েস..... বলে যাচ্ছিলো। মিনিট দুয়েক পরে জেনির পাছার রঙ বদলে গোলাপি হয়ে গেলো। আমি তখন পাছাটা ফাঁক করে এক ঠাপে বাঁড়া ঢুকিয়ে দিলাম, আর প্রথম থেকেই ঠাপের ঝড় তুলে চোদন শুরু করলাম।

সবাই জানে এই পজিশনে বাঁড়া গুদের সবচেয়ে ভিতরে ঢোকে। আমার লম্বা তাগড়া বাঁড়াটা যেন জেনির পেট পর্যন্ত ঢুকে যাচ্ছিলো। জেনি সুখে পাগল হয়ে নিজের পাছা দোলাতে লাগলো। মাঝে মাঝে সে উলটো ঠাপ দিচ্ছিলো, তখন আমি ঠাপ বন্ধ করে তার ঠাপ বাঁড়ায় উপভোগ করছিলাম। এভাবে লাগাতার চোদাচুদির ফলে জেনির শরীরে আগুন ধরে গেলো। সে উন্মাদের মতো ছটফট করতে লাগলো শরীরের জ্বালা কমাতে, কিন্তু কিসে কমবে বুঝতে না পেরে আরো অস্থির হয়ে উঠছে। নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেললো একসময়ে। হাঁটুতে ভর দিয়ে উঠেই আমাকে ধাক্কা দিয়ে চিৎ করে ফেললো। তারপর এক লাফে উঠে এলো আমার উপরে। কিছু বুঝে ওঠার আগেই নিজের গুদটা আমার মুখে চেপে ধরে ঘষতে লাগলো.... ওহ্ ফাক্... ফাক্... ফাক্...ফাক্.... সাক্ মি বেবী... সাক্ মাই পুশী... উফফ্ আহহহ ওহহহহ্......!!!!

আমি জিভ বের করে তার চোদন ফেনা মাখা গুদটা জিভ দিয়ে চাটতে লাগলাম। জেনি আমার চুলের মুঠি ধরে আরও জোরে রগড়াতে লাগলো গুদটা। তারপর গুদ উঁচু করে করে ঠাপ মারতে লাগলো আমার মুখে। আমি যে ব্যাথা পাচ্ছি, সেদিকে তার কোনো খেয়ালই নেই। পারলে সে আমার মাথাটা যেন ঢুকিয়ে নেয় নিজের গুদে। এতো কিছুর পরেও জেনির গুদের জ্বালা কমলো না। এখন চাই তার একটা ঠাঁটানো আখাম্বা বাঁড়া, যেটা তার গুদে ঢুকে ঠাপিয়ে তার গুদ ফালাফালা করে দেবে। সে আমার মুখ থেকে সরে বাঁড়ার উপর নিয়ে গেলো গুদটা। তারপর এক হাঁটুতে ভর দিয়ে পাছা উঁচু করে বাঁড়াটা ধরে নিজের গুদে সেট করে ধপাস্ করে বসে পড়লো। কাম উত্তেজনায় তার খেয়াল ছিলো না আমার বাঁড়ার দৈর্ঘ্য কতো, প্রচন্ড জোরে সেটা ঢুকিয়ে নিতেই তার দম আটকে এলো জরায়ুতে গুঁতো খেয়ে। উককককককক্.... উফফফফফসসস্... পুরো বাতাস বেরিয়ে গেলো তার মুখ থেকে। তারপর মুখটা ছাদের দিকে তুলে হাঁ করে দম নিতে লাগলো।

একদিকে ভালোই হয়েছে, এই আকস্মিক ধাক্কায় তার পাগল পাগল ভাবটা একটু নিয়ন্ত্রণে এলো। এবারে সে ধীরে ধীরে পাছা উঠিয়ে নামিয়ে চুদতে শুরু করলো আমাকে। আমার আপাতত কোনো কাজ নেই, শুধু বাঁড়া ঠাঁটিয়ে শূল বানিয়ে রেখে মাথার নীচে দুটো হাত দিয়ে উঁচু করে নিয়ে জেনির উন্মত্ততা দেখা ছাড়া। এবারে জেনি কয়েকবার রয়ে সয়ে ঠাপ দিয়ে গুদের ভিতরের পেশি ঢিলা করে নিলো। গুদ এবং বাঁড়া যখন দুজন দুজনের বাহ্যিক আকার আকৃতির সাথে নিজেদের মানিয়ে নিলো, তখন জেনি ঠাপের জোর বাড়ালো। আমার বুকে দুহাতের ভর রেখে জেনি কিছুক্ষণ খুব ঠাপালো। জেনির মনে হয়েছিল সে নিজে ঠাপ দিলে গুদের জ্বালা জলদি মেটাতে পারবে। প্রথম থেকেই সে ভিষন স্পিডে ঠাপাতে লাগলো। কিছুক্ষণের ভেতরেই সে নিজের ভুল বুঝতে পারলো যখন তার থাইয়ের পেশী ক্লান্ত হয়ে গেল। আপনা থেকেই তার ঠাপের জোর কমতে কমতে এক সময় নিজের পাছা টেনে উপরে তুলতেই সে হাঁপিয়ে যেতে লাগলো। আমি এতক্ষণ চুপচাপ দেখছিলাম, এবারে দুহাতের তালু দিয়ে জেনির পাছাটা ধরে উপরে ঠেলে তাকে সাহায্য করতে লাগলাম। এভাবে কিছুক্ষণ চললো। গুদ বাঁড়ার উপরে থাকার কারণে রস গুলো ফেনা হয়ে বাঁড়ার গা বেয়ে গড়িয়ে নেমে এসে আমার তলপেটে জমা হয়েছে। জেনি যতবার পাছা নামাচ্ছে রসগুলো তার পাছায় লেগে সাদা সুতোর মতো তৈরি করছে। দেখতে ভারী অদ্ভুত লাগছে। 

জেনি ভয়ঙ্কর রকমের হাঁপিয়ে গেল। তার বুক দুটো হাপরের মতো উঠানামা করছে। মুখ খুলে লম্বা লম্বা শ্বাস নিচ্ছে। ঘাম গড়িয়ে দুই মাইয়ের মাঝখান থেকে নেমে তলপেট ছাড়িয়ে গুদের দিকে চলে যাচ্ছে। হাঁপাতে হাঁপাতে কোনরকমে জেনি বলল.... আর পারছি না তমাল এবার তুমি চোদো। বলেই আমার ওপর থেকে গড়িয়ে নেমে আমার পাশে শুয়ে পড়লো। আমি উঠে তার পা দুটো দুদিকে যতটা সম্ভব ফাঁক করে দিলাম। তারপর বাড়াটা তার গুদের মধ্যে ঢুকিয়ে জোরে জোরে চুদতে লাগলাম। অনেকটা পথ ড্রাইভ করে এসেছি,রাতও মন্দ হয়নি। আমি খেলা শেষ করার সিদ্ধান্ত নিলাম। লাগাতার গাঁতিয়ে গাঁতিয়ে মারতে লাগলাম জেনির গুদ। ধীরে ধীরে স্পিড বাড়িয়ে চরমে নিয়ে গেলাম। জেনিও পরিশ্রম থেকে রেহাই পেয়ে চিত হয়ে শুয়ে আমার চোদোন ঠাঁপ উপভোগ করছে। সে শুধু উফফফ্ আহহহ্ আহহ্ ওহহহ্.. চোদো তমাল, আরো জোরে চোদো... ইসসসস্  ইসসসস্...  ওহহহহ্ উমমম....  হ্যাঁ হ্যাঁ এভাবে... ফাটিয়ে দাও আমার গুদ... ইসসসস্  কি চুদছো তুমি.... এরকম ঠাপ কখনো খাইনি জীবনে.... আহহ্ আহহ্ আহহ্ ওহহহ্ উফফফ্..... বলে চলেছে। 

আমি তার একটা মাই টিপতে টিপতে অন্য মাইটা মুখে নিয়ে চুষতে লাগলাম। সেই সাথে গুদের ভিতরে আমার ঠাঁটানো বাঁড়ার ঝড় তুলে তার গুদের পোকা মারতে লাগলাম। বাঁড়ার উপরে জেনির গুদের কামড় বেড়ে যেতেই বুঝতে পারলাম জেনি আবার জল খসাবে। আমিও মনে মনে তৈরি হয়ে গেলাম একই সাথে গুদে ফ্যাদা ঢালতে। লম্বা লম্বা ঠাপে বাঁড়ার মাথা দিয়ে তার জরায়ুতে গুঁতো  দিতে লাগলাম। ইসসসসস্ ইসসসস্ আহহহহ্....  মেরে ফেললো রে.... আমাকে মেরে ফেললো..... এতো সুখে বাঁচা যায় না.... কি দারুণ চুদছে রে উফফফফফ্ উফফফ্...  পারছি না... আর পারছি না আমি.... চোদো চোদো চোদো চোদোওওওওওওওও..... উফফ্ আহহহ ওহহহহ্ ওহহ্ ইসসসস্.....  বলতে বলতে গুদ তোলা দিতে লাগলো জেনি। আমি তার মাই খামচে ধরে চটকে চটকে লাল করে তুললাম। যতোবার চটকে দেই জেনি আরো জোরে শিৎকার দেয়। নিজের পা দুটো আরও ফাঁক করে শূন্যে তুলে গুদ মারাচ্ছে জেনি। তারপর ভাঁজ করে আমার পাছার উপর তুলে দিয়ে গুদটা উঁচু করে দিলো যতোটা পারে। এভাবে আমার ঠাপ গুলো আরও জোরে ঢুকছিলো তার গুদে। হঠাৎ প্রচন্ড জোরে চিৎকার করে উঠলো জেনি.... উঁইইইইইইইই ইঁইইইইইইইইক্.....  উউউউউউউসসসস্... আঁককককককক্.....!! তারপর নিজের ঠোঁট কামড়ে ধরে থরথর করে কাঁপতে কাঁপতে গুদের জল খসিয়ে নেতিয়ে পড়লো। সাত আট বার গুদটা আমার বাঁড়াকে প্রচন্ড জোরে কামড়ে তারপর একদম ঢিলা হয়ে গেলো। বাঁড়ার উপরে গুদের চাপ কমে যেতেই আমার ঠাপের স্পিড বেড়ে গেলো।
Tiger
[+] 6 users Like kingsuk-tomal's post
Like Reply
#13
Heart 
আমি ঝড়ের গতি তুলে চুদতে লাগলাম জেনি কে। সে নিস্তেজ হয়ে পড়ে আছে। আমি পুরো মনোযোগ দিলাম মাল বের করার দিকে। জেনির মাইয়ের দুলুনি দেখতে দেখতে আমার বিঁচিতে চাপ অনুভব করলাম।জেনিকে জিজ্ঞাসা করলাম,ভিতরে ফেলবো মাল, না বাইরে? জেনির তখন কথা বলার মতো অবস্থা নেই। কোনো রকমে বললো,ভিতরে ফেলো, প্রটেকশন নেওয়া আছে...! আমি নিশ্চিত হয়ে আরও পঁচিশ তিরিশ টা গায়ের জোরে ঠাপ দিয়ে আমার গরম থকথকে ঘন ফ্যাদা উগরে দিলাম জেনির গুদের ভিতরে। সেই স্পর্শে জেনি একটু শিউরে উঠলো, কিন্তু চোখ মেলে তাকাবার শক্তি তার ভিতরে অবশিষ্ট ছিলো না।

মাল খসিয়ে আমি গুদে বাঁড়া ঢুকিয়ে রেখেই জেনির বুকে শুয়ে রইলাম। কতোক্ষণ শুয়ে ছিলাম মনে নেই, হয়তো ক্লান্তিতে চোখ লেগে গেছিলো, কানের কানে জেনির কথা শুনে হুশ ফিরলো... এই তমাল.. ওঠো সোনা... আর কতোক্ষণ শুয়ে থাকবে। আমি তাকাতেই সে আমার ঠোঁটে চুমু দিলো। আমিও চুমু ফিরিয়ে দিয়ে তার বুক থেকে নেমে পড়লাম। জেনি তাড়াতাড়ি উঠে দুই হাতে মাই আর গুদ ঢেকে দৌড়ে বাথরুমে চলে গেলো। মানুষের, বিশেষ করে মেয়েদের এ এক আজব ব্যাপার। এতোক্ষণ নির্লজ্জের মতো ল্যাংটো হয়ে গুদ পাছা ফাঁক করে চোদালো, কিন্তু যেই সব মিটে গেলো, রাজ্যের লজ্জা এসে ভীড় করলো মনে।

আমি পায়জামাটা পরে মোবাইলটা হাতে নিয়ে ব্যালকনিতে এসে একটা সিগারেট জ্বালালাম। সমুদ্রের ঠান্ডা হাওয়াও যেন এতোক্ষণ আমার জন্য অপেক্ষা করছিলো, ঝাঁপিয়ে পড়লো আমার সারা গায়ে আর মুহুর্তে শীতল করে দিলো। হোয়াটসঅ্যাপ খুলতেই একটা আননোন নাম্বার থেকে আসা মেসেজ দেখতে পেলাম।

রাত ১১.১২
হাই তমালদা, আমি আরুশী। কি করছো?

রাত ১১. ১৭
ঘুমিয়ে পড়লে নাকি? এতো জলদি?

রাত ১১.১৯
নাকি জেনিদি কে খুশি করছো? জানো আমি কিছুতেই রাতের ডাইনিং টেবিলের কথা ভুলতে পারছি না। কেমন যেন লাগছে শরীরটা.. সব সময় শুধু তোমার ওটার কথা মনে পড়ছে।

রাত ১১.৩১
উত্তর দিচ্ছো না কেন? জেনিদি কে লাগাচ্ছো নাকি?

রাত ১১.৩২
এই তমালদা... আমার খুব লাগাতে ইচ্ছা করছে... আমাকে লাগাবে? প্লিজ, প্লিজ, প্লিজ!

রাত ১১.৫৬
কি গো? লাগাবে আমাকে? আমি জানি না, তোমাকে সব ব্যবস্থা করতে হবে... আমি আর পারছি না তমালদা, সব ভিজে যাচ্ছে। কুটকুট করছে ভীষন... আমাকে অন্য কোথাও নিয়ে লাগাও প্লিজ।

রাত ১২.০৬
তুমি বোধহয় খুব ব্যস্ত... গুড নাইট.... তোমার ওটার উপর একটা উউউউউমহ্!

মনটা খুশি হয়ে উঠলো। মিশন সাকসেসফুল! কিন্তু প্রবলেম হলো কলেজের ম্যাডামরা। তাদের সাথে ভাব না করলে মেয়েদের বের করে নিয়ে যাওয়া হবে না, যতোই সরোজ সাহায্য করুক। কাল দেখতে হবে কিভাবে ম্যাডামদের গুড বুকে ঢোকা যায়।

আমি আরুশীকে লিখলাম.....

রাত ০১. ৪৬
হ্যাঁ, জেনিকে চুদছিলাম। চিন্তা করোনা, তোমাকেও চুদবো। তাড়াহুড়ো করোনা। আমার উপর ছেড়ে দাও। আমি সব সামলে দেবো। তুমি শুধু তোমার বন্ধুদের দিকটা ম্যানেজ করো। গুড নাইট।

ইচ্ছা করেই লাগাবার বদলে চুদছিলাম শব্দটা লিখলাম যাতে সেটা পড়ে আরুশী আরও গরম হয়। সবে মেসেজ লেখা শেষ করেছি তখনি আমার পিছনে এসে দাঁড়ালো জেনি। গা ধুয়ে এসেছে, ফ্রেশ লাগছে তাকে। এসেই আমাকে পিছন থেকে জড়িয়ে ধরলো, আর পিঠে মুখ ঘষতে লাগলো। আমি বললাম, ইস্, স্নান করে এসে আবার ঘাম মাখছো? সে বললো, এটা ঘাম নয়, একটা মেয়ের কাছে পৃথিবীর সেরা পারফিউম। আমি হেসে তাকে টেনে সামনে আনলাম। তারপর তার কাঁধে হাত রেখে বললাম, কেমন লাগলো জেনি? তুমি খুশি হয়েছো তো? জেনি আমার দিকে তাকিয়ে বললো, খুশি? এই শব্দটা ভীষন জোলো লাগছে এখন। স্বর্গীয় সুখের অনুভুতি বললে কিছুটা বোঝানো যায়। তুমি সত্যিই মেয়েদের মন এবং শরীর দুটোই বোঝো। আমি সারা জীবন তোমার কথা ভুলতে পারবো না তমাল। আর কেউ এই সুখ আমাকে দিতে পারবে না আমি নিশ্চিত। এর পরে আর সরোজের আদর আমার ভালো লাগবে না, এটাও জানি। আমি বললাম, সর্বনাশ! তুমি সরোজের সাথে অন্যরকম ব্যবহার করলে তো বন্ধুর কাছে আমি ছোট হয়ে যাবো? সে বললো, না না, তা করবো কেন? মেয়েরা সব পারে, শরীরের সুখ দিতে না পারা স্বামীর সাথে সারাজীবন সুখী স্ত্রীর অভিনয় করে কাটিয়ে দেয় জীবন, কেউ জানতে পারে না। আবার সেই স্ত্রীই যখন পরকিয়া সম্পর্কে প্রেমিকের বিছানা গরম করে এসে সিঁদুর পরে গলায় আঁচল জড়িয়ে সংসারের কল্যানের জন্য প্রার্থনা করে তখনও তার স্বামী এমন প্রতিব্রতা স্ত্রী পাবার জন্য নিজের ভাগ্যকে ধন্যবাদ দেয়। মেয়েদের মুখ দেখে মন বোঝা অতো সহজ নয়। আমি বললাম.... স্ত্রীয়াশ্চরিত্রম.. দেবা না জানন্তি, কুতো মনুষ্যা! জেনি লম্বা করে টেনে টেনে বললো হুমমমমমম......!

তারপরে বললো, কিন্তু আমার অসুবিধা নেই, দুপুরের ঘাটতি পূরণ করার জন্য আমার কাছে এই জাদু কাঠি আর ম্যাজিশিয়ান আছে, বলেই আমার বাঁড়াতে ছোট্ট একটা চাপ দিলো। আমি হেসে বললাম, এটা তো ক্রিকেট ব্যাট, তোমার পিচে ঝড় তুলতে রেডি... বাই দ্য ওয়ে... আজকে রান কতো হলো? হাসিতে উজ্জ্বল হয়ে উঠলো জেনির মুখ, বললো আমি ৫০ রানে লিড করছি, তোমার তিনবারে ১৫০, আর আমার দু'বারে ২০০...

আমি বললাম, নো প্রবলেম, কাল আমার ব্যাটিং, দেখা যাক্ কি হয়। চলো এবার ঘুমিয়ে পড়া যাক, তুমি শুয়ে পড়ো আমি বাথরুম থেকে আসছি।
Tiger
[+] 11 users Like kingsuk-tomal's post
Like Reply
#14
Just awesome, অপূর্ব, অসাধারন। পড়ার পর মনে হল যে আরেকটু বে‌শী পোস্ট করলে খুব ভালো হত। পরবর্তী আপডেটের জন্যে অপেক্ষায় রইলাম।
[+] 1 user Likes pradip lahiri's post
Like Reply
#15
ওয়াও অবশেষে আপনার একটা সরাসরি লেখা পড়ার সৌভাগ্য হলো।আপনার আরো কয়টা লেখা পড়ার সৌভাগ্য হয়েছিলো অন্যান্য সাইটে। আপনার লেখা প্রত্যেকটি গল্প একেকটা মাষ্টারপিস।
আর এই গল্পের প্লটটাও অসাধারণ লেগেছে।সাথে আছি চালিয়ে যান।আর আমাদেরকে ভালো ভালো লেখা উপহার দিয়ে যান।

আরেকটা কথা,নিজেকে চটি লেখক ভাববেন না প্লিজ।চটি আর ইরোটিকার পার্থক্য অনেক।সেটা যারা বুজে তারা বুজেই।আমি অন্তত সব লেখককে চটি লেখক ভাবি না,তার মধ্যে আপনিও একজন।
Like Reply
#16
আপনার সুন্দর কমেন্টের জন্য অনেক ধন্যবা।আসলে আমি নিজে আমার গল্প একবার পোস্ট করেছি, তারপরে অনেক সাইটে আমার গল্প অন্য লেখকদের নামে দেখতে দেখতে আর লিখতে ইচ্ছাই করতো না। কিন্তু যেভাবেই হোক কয়েক মাস ধরে খুব ই-মেল আসছে নতুন গল্পের জন্য। হয়তো এই সাইটে আবার আপলোড করার জন্য হয়েছে এটা। যাই হোক যারা আমার গল্প পছন্দ করে মেল করছে, তাদের নিরাশ করতে মন চাইলো না বলেই আবার লিখতে বসলাম।

আপনি যে নামের ডাকুন না কেন, লিখছি কিন্তু চটি ই। ইরোটিকা তে গল্পটাই মুখ্য, সাথে যৌনতা থাকে, কিন্তু আমার লেখা গল্পে যৌনতাই মুখ্য, সাথে গল্প থাকে। আমি এই ধরনের গল্প ছাড়াও অন্য গল্প লিখি, তাই দুটোর তফাৎ জানি। তবু আপনার কথা শুনে ভালো লাগলো যে আপনি আমাকে একটু হলেও আলাদা ভাবেন। এই গল্পটা অনেক লম্বা হবে, এবং আপলোড ও একটু ধীরে হবে। কারণ আগের মতো আর সময় নেই হাতে। কাজের ফাঁকে ফাঁকে লিখতে হচ্ছে। সঙ্গে থাকুন, কমেন্ট করে জানাবেন ফিডব্যাক। ধন্যবাদ।
Tiger
[+] 4 users Like kingsuk-tomal's post
Like Reply
#17
দারুন হয়েছে ভাই। আপনার লেখার আলাদা আর্ট আছে। আপনার আর সব লেখা গুলোর মতই এটাও সাবলীল, আকর্ষণীয়।
[+] 2 users Like Kuasha660's post
Like Reply
#18
দাদা সেরা, চালিয়ে যান ।
Like Reply
#19
(18-05-2023, 09:30 PM)kingsuk-tomal Wrote: আপনার সুন্দর কমেন্টের জন্য অনেক ধন্যবা।আসলে আমি নিজে আমার গল্প একবার পোস্ট করেছি, তারপরে অনেক সাইটে আমার গল্প অন্য লেখকদের নামে দেখতে দেখতে আর লিখতে ইচ্ছাই করতো না। কিন্তু যেভাবেই হোক কয়েক মাস ধরে খুব ই-মেল আসছে নতুন গল্পের জন্য। হয়তো এই সাইটে আবার আপলোড করার জন্য হয়েছে এটা। যাই হোক যারা আমার গল্প পছন্দ করে মেল করছে, তাদের নিরাশ করতে মন চাইলো না বলেই আবার লিখতে বসলাম।

আপনি যে নামের ডাকুন না কেন, লিখছি কিন্তু চটি ই। ইরোটিকা তে গল্পটাই মুখ্য, সাথে যৌনতা থাকে, কিন্তু আমার লেখা গল্পে যৌনতাই মুখ্য, সাথে গল্প থাকে। আমি এই ধরনের গল্প ছাড়াও অন্য গল্প লিখি, তাই দুটোর তফাৎ জানি। তবু আপনার কথা শুনে ভালো লাগলো যে আপনি আমাকে একটু হলেও আলাদা ভাবেন। এই গল্পটা অনেক লম্বা হবে, এবং আপলোড ও একটু ধীরে হবে। কারণ আগের মতো আর সময় নেই হাতে। কাজের ফাঁকে ফাঁকে লিখতে হচ্ছে। সঙ্গে থাকুন, কমেন্ট করে জানাবেন ফিডব্যাক। ধন্যবাদ।

আপনার গল্পে যৌনতাই মুখ্য থাকলেও বাকি অংশগুলোও উপভোগ করি।কাশ্মীর ভ্রমণ নামে একটা গল্প পড়েছিলাম কোনো এক সাইটে সেখানে লেখক হিসেবে নাম দেখলাম তমাল মজুমদার।পরে সেই গল্পে মনে হয় আপনার এই নামে আইডি দিয়ে কমেন্ট করেছিলেন যে ওই গল্পের লেখক আপনি নিজেই।ওই গল্পটা মোটামুটি বড় ছিলো আর সেটাও খুব ভালো লেগেছিল সেই জন্যই আপনার সম্পর্কে ওই ধারনাটা হলো।
যাইহোক এই গল্পটাও বড় হবে জানতে পেরে ভালো লাগতেছে।আর আপডেট দুই দিনে যা দিয়েছেন তাই অনেক। সপ্তাহে এই রকম বড় একটা আপডেট দিলেই হবে,আর আগে হলে তো সোনায় সোহাগা।
Like Reply
#20
(19-05-2023, 08:06 AM)Kuasha660 Wrote: দারুন হয়েছে ভাই। আপনার লেখার আলাদা আর্ট আছে। আপনার আর সব লেখা গুলোর মতই এটাও সাবলীল, আকর্ষণীয়।

আপনার সাথে একমত।
কেমন আছেন?ওয়াটপ্যাড এ নতুন কোনো গল্প আসছে না যে?
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)