Thread Rating:
  • 24 Vote(s) - 3.42 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica একটি চড়ুই পাখির অবতরণ
#1
সব পাঠক পাঠিকাদের আশীর্বাদ নিয়ে, আজ একটা নতুন ধরনের গল্প আপনাদের নিবেদন করছি। গল্পটি আশা করি আপনারা উপভোগ করবেন। সবাইকে অনুরোধ করছি, গল্পটা পড়ে, আপনারা ভালো মন্দ, আপনাদের প্রতিক্রিয়া জানাবেন। আপনাদের প্রতিক্রিয়া আমাকে সাহায্য করবে জানতে যে এই ধরনের গল্প আপনাদের কেমন লাগে।

ধন্যবাদ।

********************
[+] 1 user Likes dgrahul's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
একটি চড়ুই পাখির অবতরণ 


ফেব্রুয়ারি ২৬, ২০২১ (বিকেল ৫:৩০) 

গ্যাংটক, সিকিম রাজ্যের রাজধানী। কোনো ট্রেন নেই, সাধারণত কোনো ফ্লাইটও নেই। সেই শিলিগুড়ির থেকে বাস বা ছোটো গাড়িতে করে আসতে হয় প্রায় একশো কুড়ি কিলোমিটার। আর এই শহরেই আমি শেষ পর্যন্ত আসলাম এক ফেব্রুয়ারী মাসের শেষের দিক। অনেক খুঁজে একটি মনের মতো ক্যাফেও পেলাম, যেখানে বসে কফি খাওয়া যায়। ক্যাফেটি একটি নিরিবিলি জায়গায় অবস্থিত, যেটা মেইন রোড থেকে একটু ভেতরে, আবার আমার হোটেল থেকেও বেশি দূরে না। ক্যাফেটির বৈশিষ্ট হলো, দিনের বেলায় ভালোই ভিড় থাকে, কিন্তু সন্ধ্যার পরের থেকে প্রায় ফাঁকাই থাকে। রাত নয়টার সময় ক্যাফেটি বন্ধ হয়ে যায়।

আমি ক্যাফেটিতে একদম পেছনের দিকে এক কোনায় বসে, বই পড়ার ভান করে গেলাম। কিন্তু আমি বুঝতে পারছিলাম যে আমার চিন্তাধারা ভীষণ বিক্ষিপ্ত ছিল, আর হয়তো সেই কারণেই আমি বেশ বিভ্রান্ত ছিলাম। তাই কেউ আমার দিকে ভালো করে দেখলে, হয়তো বিশ্বাস করতো না যে আমি বই পড়ছি। ক্যাফেটিতে বেশি না হলেও এই সন্ধ্যা নামি নামি সময়টিতে একটু আধটু ভিড় ছিলো। এতটাও আমি আশা করি নি। ভেবে ছিলাম, এই সময় ফাঁকাই থাকবে। তা ঠিক নয়, মাঝে মাঝে কেউ না কেউ ক্যাফে তে হয় ঢুকছে, নাহয় বের হচ্ছে। আর আমি, আমার মোটামুটি শান্ত কোনায় একটি সিঙ্গল সোফার উপর বসে, তাদের খুঁটিয়ে খুঁটিয়ে দেখছি। একজন ভদ্রলোক ঢুকলেন, একজন মহিলা বেরিয়ে গেলেন, আরো একজন মহিলা ঢুকলেন, আর প্রতিবার ক্যাফের দরজাটি খুললেই, দরজাটির মাথায় ঝোলানো ছোটো ছোটো বেশ কয়েকটি ঘন্টা টিং টিং করে বেজে উঠছিলো, আর তার সঙ্গে আমার হৃদপিন্ডও যেনো তার স্পন্দনের গতি দ্বিগুন, তিনগুন বাড়িয়ে দিচ্ছিলো। জোরে জোরে নিঃস্বাস নিয়ে, নিজেকে শান্ত রাখার চেষ্টা করছিলাম।

আমি অস্বস্তিতে, সোফাটির উপরে একটু নড়ে চড়ে বসলাম। আমার মন বলছিলো যে, এই ভাবে বসে থাকাটা একটা বোকামি। এমনটা যে হওয়াও সম্ভব ভাবাটাই বোকামি, একটা অসম্ভব চিন্তা ভাবনা, একটা হাস্যকর ব্যাপার। কেউ আসবে না। কে এতো কষ্ট করে এই সুদূর প্রান্তে আসবে? শেষ পর্যন্ত, হয়তো আমি শুধু এখানে বসে, সামনে টেবিলে রাখা কফিটি শেষ করবো, তারপর ফেরত যাবো আমি আমার হোটেলের রুমটিতে। আর, এই মুহূর্তে কফি আমি একদম পছন্দ করছি না। 

দরজার মাথার ঘন্টি গুলো আবার টিং টিং করে বেজে উঠলো। একজন পরিণত মহিলা প্রবেশ করলেন। হয়তো ওনার বয়স ৪০ এর কাছাকাছি হবে, ছোটো খাটো মহিলাটি, মাথা ভরা কালো চুল, বেশ ছোটো করে ছাটা। উনি একটি লং-কোট পরেছিলেন, যেটা আমার মনে হলো, আভাওয়ার প্রয়োজনের থেকে, একটু বেশি ভারী ছিলো। লং-কোটটির নিচের দিকে সুন্দর লেসের হেম, তার পায়ের হাঁটুর নিচে, পায়ের গুল পর্যন্ত, তার হাঁটার তালে তালে দুলছিলো, যেনো নেচে বেড়াচ্ছে। তিনি চট করে একবার ক্যাফের চারিদিকে তাকিয়ে দেখে নিলেন। ওনার উদ্বিগ্ন মুখে যেনো একটা স্থির সংকল্পের ছাপ। উনি ওনার পেছনে একটা ছোট্ট চাকা যুক্ত ট্রলি ব্যাগ টানতে টানতে আসছিলেন, এবং ট্রলির চাকা দুটো মৃদু কেঁচ কেঁচ আওয়াজ করছিলো।

আমি এবার সোফাটির উপর সোজা হয়ে বসলাম …….

মহিলাটি ক্যাফের কাউন্টারের দিকে এগোলেন। সেখানে যে মেয়ে কর্মীটি ছিলেন, তার সঙ্গে অল্প কিছু কথা বললেন। বোধ হয় তিনি কিছু খাবার অর্ডার করলেন। এবার আবার ক্যাফের চারিদিকে ঘুরে তাকিয়ে দেখলেন, কোথায় গিয়ে বসা যেতে পারে।

আমি আমার বইটা উল্টো করে, সামনের টেবিলের উপরে রাখলাম। আমার হৃদপিন্ডের স্পন্দনের গতি সাংঘাতিক ভাবে বেড়ে গেলো।

তাহলে কি, …  হলেও হতে পারে ………..?

কয়েক মুহূর্ত পরে, আবার যখন আমি কাউন্টারের দিকে তাকালাম, মহিলাটি তার কফির মগটি, কাউন্টারের মেয়ে কর্মীটির কাছ থেকে নিচ্ছিলো। এইবার আমি একটি সুযোগ পেলাম তাকে একটু ভালো করে দেখার, যদিও তার পেছন থেকেই। তাকে দেখে মনে হলো, লং-কোটের তলায় তার ফিগারটি মন্দ নয়। তার নিতম্ব দুটি ভরাট না হলেও বেশ ঢেউ খেলানো, আর তার সরু কোমরের সাথে বেশ মানানসয়ী। মাথার চুল কালো, কিন্তু ছোটো করে ছাটা, মাঝ গলা পর্যন্ত, এবং তার গলার পেছনটা ভালোই দেখা যাচ্ছে।

তাহলে কি, ….   হওয়ার সম্ভাবনা আছে  ……….?

কফির মগটি হাতে নিয়ে, মহিলাটি এবার বসার জায়গা খুঁজতে লাগলেন। প্রায় সঙ্গে সঙ্গেই আমাদের দুজনার মধ্যে চোখা-চোখি হলো। একটা বিদ্যুতের ঝলক যেনো আমাদের দুজনার মধ্যে দিয়ে বয়ে গেলো, আমাদের দুজনার মধ্যেই একটি সহজাত এবং স্বজ্ঞাত উপলব্ধি মনের মধ্যে উঁকি দিলো, যে অন্যজন তাহলে সত্যিই সত্যিই হাজির। মহিলাটি একবার ক্যাফেটির কার্পেটের দিকে মাথা নিচু করে তাকালেন, তার পর একটি দীর্ঘ শ্বাস নিয়ে, যেনো কোনো গুরুত্ব পূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন, এমন ভাবে মাথা উঠিয়ে দাঁড়ালেন। আমি আবার আমার বইটি তুলে, যেনো সেইটার দিকে মনোযোগ দেবার চেষ্টা করে গেলাম, কিন্তু আমার শরীরের প্রতিটি স্নায়ু আর ইন্দ্রিয়গুলি অতি মাত্রায় সজাগ হয়ে, মনোনিবেশ করে চলেছিল, আমার চোখের কোনের দৃষ্টির দিকে।

এই তো দেখছি, …   অবশ্যই হতে পারে ……..।

পায়ের আওয়াজ শুনতে পেলাম, কেউ একজন এগিয়ে আসছে আমার দিকে। আমার সোফাটির ঠিক সামনা সামনি, দুটি সিঙ্গল সোফা ছিলো, আমার সামনের সেন্টার টেবিলের ঠিক উল্টো দিকে। মহিলাটি আমার সামনা সামনি সিঙ্গল সোফাটি বেঁছে নিলেন।

তিনি সোফায় বসে, কফির মগটি আমাদের দুজনার মাঝখানে সেন্টার টেবিলটার উপর রেখে, নিজের হ্যান্ড ব্যাগ খুলে, একটি বই বের করলেন এবং বইটি টেবিলের উপর রাখলেন। বইটির মলাটের উপর একটি পাখির ছবি।

একটি 'চড়ুই পাখি' ………

আমার মুখে একটি হাসি ফুটে উঠলো …….

আমিও এবার আমার বইটি আমাদের দুজনার সামনের টেবিলের উপর এমন ভাবে রাখলাম যাতে ওনার আমার বইয়ের মলাটের ছবিটি দেখতে কোনো অসুবিধা না হয়।

আমার বইয়ের মলাটের উপর ও একটি পাখির ছবি ……

একটি 'বাজ পাখি'  ……

আমরা দুজন একে অপরের থেকে, মাত্র ছয় ফুট দূরত্বে সামনা সামনি বসে, একজন অন্যজন কে দেখে চলেছি। আমাদের কাছে সেই মুহূর্তে সারা পৃথিবী স্তব্ধ, স্থির। আমরা কেউ কখনো এর আগে, একে অপরকে দেখি নি, একে অপরের নাম জানি না, কিন্তু তাও আমরা একে অপরকে অন্তরঙ্গভাবে জানতাম। সে ঠিক সেইরকমই ছিলো যা সে আমাকে তার নিজের সম্বন্ধে বলেছিলো, আর এতগুলো মাস ধরে তার সঙ্গে কথা বলে, আমি তার কথা বাত্রার থেকে নিজেও যা তার সম্বন্ধে কল্পনা করেছিলাম - একজন পরিপক্ক, আকর্ষণীয়, স্বাভাবিক মাধুর্যে পূর্ণ একটি মহিলা। আমি আশা করি, সেও আমার সম্বন্ধে যে ছবিটি মনে মনে কল্পনা করে রেখেছে, সেটাই যেনো সে খুঁজে পায়। আমরা দুজনেই দুজনার চোখের দিকে তাকিয়ে রইলাম। আমরা দুজনেই চিন্তা করে চলেছিলাম, এর পরে কি হবে, কি হতে চলেছে। এই অল্প সময় টুকুর মধ্যেই, বড় জোর তিরিশ সেকেন্ড হবে, তাও মনে হলো যেনো কত যুগ পার হয়ে গেলো, আমরা একে অপরের মুখের দিকে তাকিয়ে রইলাম।

আমি শেষ পর্যন্ত একটা ঢোক গিলে, আর ঠোঁটের কোনায় একটু হাসি টেনে ধরে বললাম, "কোটটা খুলে ফেলতে পারেন। আজ এতটা ঠান্ডা নেই।"

তিনিও যেনো একটু মাপা হাসি হাসলেন, তার মানসিক আবেগ ঠিক যেনো আমার মতোই স্নায়ু চাপে ভুগছে। সে একবার আমাদের মাঝে টেবিলটার উপর রাখা বই দুটোর দিকে তাকালন, তারপর আবার আমার দিকে।

"ঠিক কথাই বলেছেন।" তিনি প্রায় ফিসফিস করে বললেন।

তিনি উঠে দাঁড়ালেন, লং-কোটের বেল্টটি খুললেন আর তারপর কোটের বোতাম খুলতে লাগলেন। তারপর লং-কোটটিকে তার নিজের কাঁধের থেকে আলগা করে, কোটটি তার শরীর থেকে আলাদা করে, ভাঁজ করে পাশে রাখলেন। কোটের নিচে, তিনি একটি সুন্দর হালকা নীল রঙের সিল্কের নক্সা কাঁটা শাড়ি আর তার সঙ্গে মানানসই একটি ব্লাউস পরেছিলেন। কোটের উপর থেকে তার শরীরের প্রকৃত আঁকার ঠিক মতন বোঝা যাচ্ছিলো না, কিন্তু এবার তার শরীরের বক্ররেখা বেশ স্পষ্ট দেখা যাচ্ছে, তার আটশাট ব্লাউস আর ফিটফাট ভাবে পরা শাড়ির উপর থেকে। ওনাকে দেখতে সত্যিই আকর্ষণীয় ছিলো। আমি মাথা নেড়ে, আমার অনুমোদন জানালাম।

তিনি এবার সোফাটিতে বসলেন এবং সামনের টেবিলের উপর রাখা, ওনার কফি মগটি উঠিয়ে, এক চুমুক দিলেন। ক্যাফেটির চারিদিকে ভালো করে একবার তাকিয়ে দেখে নিলেন। আমরা দুজনেই একে অপরের কাছে অপরিচিত ; দুই অপরিচিত ব্যক্তি, সামনা সামনি একটি ক্যাফেতে এক নির্জন কোনায় বসে, কফি খাচ্ছি।

সে এবার তার পা দুটো একটু তার দুই দিকে ছড়িয়ে দিয়ে বসলো। 

আমার পেছনে কিছুই নেই। আমরা একটি নির্জন কোনায়, দুই দিকে দেয়াল দিয়ে ঘেরা। কেউ আমার সামনে সোফায় বসা মহিলাটিকে ক্যাফের কাউন্টার থেকে দেখতে পাবে না। 

অতি সন্তর্পনে, চারিদিক একবার কেউ দেখছে কিনা দেখে, মহিলাটি এবার তার ফাঁকা হাতটি তার শাড়ির সামনে নিয়ে গিয়ে, ধীরে ধীরে তার শাড়িটি গুটিয়ে তুলে ধরতে লাগলেন।

হে ভগবান! তিনি যে সত্যি সত্যিই ঐ কাজটি করতে যাচ্ছেন। ভালো ভাবেই টের পেলাম, যে আমার লিঙ্গটিও ফুলে ফেঁপে উঠতে শুরু করেছে।

উনি আবার এক চুমুক কফি মুখে নিলেন, মগটি টেবিলে রাখলেন, চট করে আবার একবার দেখে নিলেন, আর আবার তিনি তার শাড়ি আর সায়া দুই হাত দিয়ে আরো গুটিয়ে তার হাঁটুর উপরে নিয়ে আনলেন। এটি এখন ভদ্রতা বা শালীনতার বিন্দু অতিক্রম করছিল, এবং আমি ছাড়া কেউ দেখতে বা জানতে পারছিলো না।

কোনো পূর্বাভাস ছাড়াই, হঠাৎ তার হাসিটা আরও সাহসী হয়ে উঠলো। চারিদিকে তাকে কেউ দেখছে না বুঝেই, তার আঙ্গুল গুলো শাড়ি আর সায়া আরো গুটিয়ে ধরলো, উপরের দিকে নিয়ে গেলো, আর হঠাৎ তার আর পায়ের বাকি কিছুই ছিলো না দেখাবার। উরু পর্যন্ত সব দেখা যাচ্ছিলো। সে এবার তার হাটু দুটো আরো ছড়িয়ে, বিস্তৃত করে রাখলো। সে কোনো প্যান্টি পরে ছিলো না।

আমি এর আগে কখনোই এই যোনিটিকে চোখে দেখি নি, কিন্তু কল্পনার দৃষ্টিতে, আমি অন্তরঙ্গভাবে এই যোনির সম্বন্ধে জানি। আমি জানি যে যোনিটির চারিদিকে, বিক্ষিপ্ত কালো পিউবিক চুলের গুচ্ছ, সুন্দরভাবে ছাঁটা। আমি জানি তার যোনির ঠিক উপরের ফোলা লোমে ঢাকা অংশটি, যেটাকে 'মন্স পিউবিস' বলে, তার মাধুর্যময়ী বিশিষ্টতা, এবং আমি জানি ঠিক তার নীচে থাকা আনন্দগুলি। আমার অন্তরে এবং আমার স্বপ্নের মধ্যে, আমি এই যোনিটিকে অনেকবার স্পর্শ করেছি, তার স্বাদ নিয়েছি, এটিকে ভালো করে পরীক্ষা নিরীক্ষা করেছি এবং এটিকে ধ্বংস ও করেছি। এবং এখন, অবশেষে, এতদিন পরে, আমি এই যোনিটিকে চাক্ষুস দেখতে পেয়েছি।

কয়েক মুহূর্ত সে চুপচাপ বসে রইলো, সুযোগ করে দিলো আমাকে তার যোনির পর্যালোচন, পরিদর্শন আর আনন্দ উপভোগ করার জন্য। আমিও এই সুযোগটির সম্পূর্ণ সদ ব্যবহার করলাম, ভালো ভাবে খুঁটিয়ে খুঁটিয়ে দেখলাম। আমার জিন্স এর তলায় আমার লিঙ্গটি ফুলে উঠে শক্ত হয়ে ফুসতে শুরু করেছিলো। সেই কারণে, আমাকে সোফায় নড়ে চড়ে বসে নিজেকে ঠিকঠাক করতে হলো। তিনি আমার নড়াচড়া লক্ষ করলেন এবং অল্প একটু হাসলেন, যেনো তিনি একটি হাসির জিনিস দেখেছেন।

টিং টিং করে ক্যাফের দরজার উপরের ঘন্টি বেজে উঠলো। এক ভদ্রলোক ক্যাফেতে ঢুকলেন। তার পায়ের আওয়াজ পেয়ে, আমার সামনের মহিলাটি সঙ্গে সঙ্গে তার শাড়ি আবার নিচে করে পা দুটো ঢেকে নিলেন, শাড়ির কুচির ভাঁজ গুলি মসৃন ভাবে ঠিকঠাক করে, আবার একটি ভদ্র ব্যক্তির মতন বসে রইলেন।

এইবার আমি ধীরে ধীরে আমার হাত আমার জিন্স এর পকেটে ঢোকালাম এবং আমার হোটেল কামরার চাবিটি বের করলাম। ওর চোখের দিকে তাকালাম এবং চাবিটি টেবিলের উপর রাখা বই দুটোর মাজখানে রাখলাম, ঠিক 'চড়ুই পাখি' আর 'বাজ পাখির' মাঝামাঝি।

আমার সামনে তিনি এখন একজন ভদ্র, শালীন এবং আইন মেনে চলা মহিলার মতন বসে ছিলেন, তার হাত দুটো ভাঁজ করে তার বক্ষের উপরে রাখা। তিনি চাবিটির দিকে ভালো করে তাকিয়ে দেখলেন। আমরা দুজনেই এই পদক্ষেপের পরিস্থিতির সম্বন্ধে জানতাম; আমরা এতক্ষন যে নাটকের অভিনয় করে চলেছিলাম, সেই নাটকের মূল অংশে অংশগ্রহণ করার এইটাই ছিলো তার পক্ষে চূড়ান্ত সিদ্ধান্ত। সে এখন ইচ্ছে করলে চলে যেতে পারে, এবং আমরা দুজনেই রাতের অন্ধকারে নিজে নিজের গন্তব্য স্থলে চলে যাব। তাহলেও আমরা দুজনেই মনে মনে সন্তুষ্ট থাকবো যে আমরা দুজন একটি ক্যাফেতে মিলিত হয়েছি, কফি খেয়েছি এবং আমাদের জীবনের ফ্যান্টাসি কিছুটা বাস্তবে পরিণত করতে পেরেছি। আমাদের যা করার তা আমরা করেছি, মজাও পেয়েছি, এবং আমরা দুজনেই আমাদের জীবনে, এই স্মৃতি কখনো না কখনো চিন্তা করে, হাসবো।

যদি তিনি চাবিটি তুলে নেন, তাহলে তিনি নিজেকে আরো অনেক গভীর অভিজ্ঞতার জন্য নিজেকে প্রতিশ্রুতিবদ্ধ করবেন।

আমরা দুজনেই আবার একে অপরের চোখের দিকে তাকালাম। আমি ভুরু উঠিয়ে জিজ্ঞেস করলাম, কি করতে চান, এবং তিনি অল্প চোখ বুজে, মাথা নাড়িয়ে ওনার সম্মতি জানালেন।

তিনি আমার হোটেল কামরার চাবিটি, টেবিলের উপর থেকে তুলে নিলেন।

****
Like Reply
#3
ভালো শুরু
Like Reply
#4
ভাল শুরু করেছেন। পাঠক হিসেবে অপেক্ষায় থাকব।
Like Reply
#5
এটা কি কোনও ইঙরেজি গল্পের অনুবাদ ? বাঙলা টা কেমন লাগছে।
Like Reply
#6
(15-05-2023, 02:44 PM)কুয়াশা Wrote: ভালো শুরু

Namaskar Namaskar Namaskar
Like Reply
#7
(15-05-2023, 07:49 PM)কাদের Wrote: ভাল শুরু করেছেন। পাঠক হিসেবে অপেক্ষায় থাকব।

অশেষ ধন্যবাদ। আশা করি এই ভাবেই সাথে  থাকবেন।
Like Reply
#8
(15-05-2023, 10:54 PM)জীবন পিয়াসি Wrote: এটা কি কোনও ইঙরেজি গল্পের অনুবাদ ? বাঙলা টা কেমন লাগছে।

আমি প্রবাসী বাঙালি, তাই আমার লেখা একটু অন্য রকম।
Like Reply
#9
স্মৃতির পাতা থেকে 

ঘটনাটির সূত্রপাত কিন্তু খুব নিরীহ ভাবেই হয়েছিল।

আমি মাঝে মাঝেই, রাত্রে কম্পিউটারে কোনো না কোনো চ্যাট রুমে ঢুকে একটু আধটু চ্যাট করি। সেই রকমই এক রাত্রে আমি একটি চ্যাট রুমে ঢুকে সিনেমা নিয়ে আলোচনা করছিলাম, যখন নজরে পরলো, একজন চ্যাট রুমে ঢুকলো, নাম 'দুষ্টু মিষ্টি'। এর আগেও ওনাকে দু চার বার চ্যাট রুমে দেখেছি। নামটা দেখে আলাপ করার ইচ্ছে হলো, বিশেষ করে আমি যখন নিজে নাম নিয়েছি 'অরণ্যদেব'।  

আমরা দুজন, চ্যাট রুমে এই প্রথম মিলিত হলাম, শুধু আমরা দুইজন যারা বিভিন্ন সিনেমা নিয়ে আলোচনা করতে ইচ্ছুক। আরো অনেক লোক ছিলো চ্যাট রুমে এই গভীর রাতে, যারা কারো না কারো সঙ্গে চ্যাট এ যুক্ত ছিলো। কয়েক মিনিট দুজনে মিলে কম্পিউটারে এদিক ওদিক টাইপ করার পর, আমি তার নামের পাশে ছোটো একটি বাক্সে ক্লিক করলাম, 'দুষ্টু মিষ্টির' সম্বন্ধে আরো কিছু জানার ইচ্ছায়।
'দুষ্টু মিষ্টি' একজন মহিলা।
বয়স ৪০ এর কাছাকাছি।
(আমার থেকে বয়সে ছোটো।)
বসস্থান - নতুন দিল্লি।
চাকরি করেন, ঘুরে বেড়াতে ভালোবাসেন।
এইটুকুই আমি জানতে পারলাম, আর সিনেমা নিয়ে আলাপ আলোচনা করার জন্য আমার কাছে এই তথ্যই যথেষ্ট ছিলো।

চ্যাট রুমে এই ভাবে আলাপ হাওয়ার পর, সাধারণত একবার কথা বলেই মানুষে একে অপরকে ভুলে যায়। এইভাবেই তো সাধারণত চ্যাট রুমে আলাপ হয় আর তারপর ভুলে যায়। শীতের রাতে একা একা দুটি রাত জাগা বেনামী ভূত, নিজের নিজের কম্পিউটারের সামনে বসে, কয়েক ঘন্টার জন্য একে অপরের সাথে কম্পিউটার স্ক্রিনের মাধ্যমে একটু আধটু গল্প করে, পরে দূরে সরে যায়। কিন্তু আমাদের ক্ষেত্রে, কোথায় যেনো একটু গোলমাল হয়ে গেলো। আমরা যে একে অপরকে পছন্দ করে বসলাম। খুবই তাড়াতাড়ি আমরা দুজন যুক্ত হয়ে গেলাম। আমরা বুঝলাম আমাদের একই রকমের স্বাদ এবং মান। আমরা একে অপরের রসিকতা এবং কোন প্রসঙ্গে কি কথা বলছি সহজেই বুঝতে পারছিলাম। আমরা এমনকি সামান্য ফ্লার্ট ও করতে লাগলাম। গভীর রাতে, কম্পিউটারের সামনে বসে, দুজনে মিলে দীর্ঘ আলোচনার পর, আমরা এক সপ্তাহ পরে আবার দেখা করতে রাজি হয়েছিলাম। এবং তারপরে আবার আরো এক সপ্তাহ পরে আবার দেখা করলাম। দেখতে দেখতে, প্রতি সপ্তাহে শনিবার করে, আমরা দুজন কম্পিউটার স্ক্রিনের সামনে বসে চ্যাট করতে লাগলাম। 

ধীরে ধীরে আমাদের আলোচনার বিষয় বস্তু, সিনেমা ছাড়াও অন্যান্য সামাজিক বিষয় নিয়েও হতে শুরু করলো। আমরা দুই বন্ধু একসাথে বসে কোথাও চা খেতে খেতে আড্ডা মারছি, যেনো সেই রকম একটা ব্যাপার হয়ে দাঁড়ালো। এক সময় আমরা দুজনেই একটা ফটো আদান প্রদান করলাম। যদিও তার ফটোটি অনেক পুরোনো, তাও ছবিটি দেখে আমি কিছুটা বিস্মিত হলেও, আনন্দিতও হয়েছিলাম। তার চোখ দুটো বেশ সুন্দর, মুখশ্রী আকর্ষণীয় এবং তার মাথায় বেশ স্টাইলিশ ভাবে ছোটো ছোটো করে ছাঁটা ঘন কালো চুল। ছবিতে তার চামড়ার রং সঠিক বোঝা গেলো না, তবে একদম যে ফর্সা তা নয়।

একটি প্রচলিত লোককথা আছে। বলা হয় যে একটি পুরুষ এবং একটি নারীর মধ্যে বন্ধুত্ব যদি 'হ্যালো, কেমন আছিস' ছাড়িয়ে যায়, তাহলে, কোনও না কোনও সময়ে যৌনতা অনিবার্যভাবে একজন বা দুজনার মনেই প্রবেশ করে।

সাধারণত এই সব পুরোনো, অদ্দিকালের তত্ত্বকে, আমি ঠিক মানতাম না। আমি বিশ্বাস করি যে আমরা একটি প্রজাতি হিসাবে আরও পরিমার্জিত। এটা ঠিকই যে, সে এবং আমি একটু আধটু ফ্লার্ট ও করছিলাম, তবে সেটাকে একটা বন্ধুত্বপূর্ণ আড্ডা বলাই বোধ হয় ঠিক হবে । আমরা শুধু কম্পিউটারের সামনে বসে, একজন নতুন দিল্লির থেকে, আর আমি হায়দ্রাবাদ থেকে টাইপ করছিলাম। আমরা নিশ্চই কোনো মাত্রা ছাড়াই নি, এবং ছাড়াবোও না।

কিন্তু আমরা যে শেষ পর্যন্ত সব মাত্রা পাড় করে, আমাদের লক্ষণ রেখা অতিক্রম করে এগিয়ে গেলাম।

আমরা একটা পুরানো ইংরেজি সিনেমা নিয়ে কথা বলছিলাম, যখন সব ওলোট পালোট হয়ে গেলো। এটা যে ইচ্ছাকৃত তা নয়, আবার বলাও যায় না, হয়তো আমাদের অবচেতন মনে আমরা এটাই চেয়েছিলাম। হতে পারে এটা নিছক একটা ঘটনা ছিল, অথবা হয়ত এই ধরনের ঘটনা ঘটাটাই স্বাভাবিক যখন একজন পুরুষ এবং একজন মহিলা একে অপরকে পছন্দ করে। যাই কারণ থাক না কেনো, ব্যাপারটা ঘটলো।

আমরা দুজনেই একে অপরকে টাইপ করে চলেছিলাম।

আমি : আমার খুব রাগ হলো যখন হিরোইন শেষ পর্যন্ত ওই বদমাইশটার সাথেই থেকে গেলো।

সে : কেনো? রাগ হবার কি আছে।

আমি : কি বলছো তুমি, বদমাইশটা হিরোইন কে জঙ্গলে বেঁধে তার বন্ধুর সঙ্গে মিলে মেয়েটির সঙ্গে জোর করে যৌন মিলন করলো আর মেয়েটি তার পরেও ওই বদমাইশটার সঙ্গেই থাকতে লাগলো, এটা অবাস্তব না? 

সে : হয়তো মনে হয় অবাস্তব, কিন্তু সব সময় যে অবাস্তব হতে হবে তাও তো নয়।

আমি : তুমি বলতে চাও, এইসব ঘটনা সব সময় অবাস্তব নাও হতে পারে?

সে : তোমার কি মনে হয় ওরা মেয়েটিকে রেপ করে ছিলো? কই মেয়েটি তো চেঁচামেচি করে নি। যেটুকু বাঁধা দিয়েছিলো, তাও তো যৎসামান্য। এমন ও তো হতে পারে মেয়েটি চেয়েছিলো যে তারা মেয়েটির উপর জোরাজুরি করে ওকে বাধ্য করে।

আমি : তুমি বলতে চাইছো, মেয়েটি চাইছিলো ওরা দুজন মেয়েটিকে বেঁধে, তার সঙ্গে জোর করে সেক্স করে?

কিছুক্ষন কোনো উত্তর আসে নি। আমি ভাবছিলাম যে আমি বোধ হয় কোনো নারীবাদী মনোভাব অতিক্রম করেছি কিনা, ঠিক তখন তার উত্তর আমার কম্পিউটার স্ক্রিনে ফুটে উঠলো।

সে : কোনো কোনো নারী, তাই পছন্দ করে।

আমি আমার কম্পিউটার স্ক্রিনের দিকে তাকিয়ে রইলাম, চিন্তা করছিলাম কিভাবে আমার উত্তর জানাবো।

আমি : তারা পছন্দ করে?

সে : কিছু কিছু মহিলা আছে, যারা পছন্দ করে কেউ জোর করুক তাদের সঙ্গে। তারা পছন্দ করে জোর করে তাদের কেউ বাধ্য করুক।

আমি : এইরকম কতটা প্রচলিত, মানে …….. সাধারণত তো সোনা যায় না তাই  ……

সে : মানুষ সাধারণত যা ভাবে, তার থেকে বেশিই প্রচলিত। কোনো কোনো নারীকে এইরকম ঘটনা ভীষণ ভাবে কাম উত্তেজিতো করে তোলে। 

এইবার আমি কিছুক্ষন কোনো কিছুই লিখে পাঠাতে পারছিলাম না। নিজেকে বলে চলেছিলাম, 'কোরো না এমন কাজ, কোরো না, টাইপ করা বন্ধ করো ……. '

আমি শেষ পর্যন্ত টাইপ করেই ফেললাম।

আমি : এইরকম ঘটনা, তোমাকেও কি কাম উত্তেজিতো করে তোলে? 

********
[+] 9 users Like dgrahul's post
Like Reply
#10
Valo laglo
Like Reply
#11
(17-05-2023, 08:48 AM)chndnds Wrote: Valo laglo

ধন্যবাদ দাদা। সাথে থাকুন।
Like Reply
#12
ফেব্রুয়ারি ২৬, ২০২১ (বিকেল ৬:১৫)

আমরা দুজনে একসাথে ক্যাফের থেকে বের হলাম। এবার আমি তার ট্রলি ব্যাগ টি টেনে নিয়ে চলেছিলাম। আমার হোটেলটি বেশি দূরে ছিলো না, দশ মিনিট হাঁটা পথ। আমরা অর্ধেকটা পথ একদম চুপচাপ ছিলাম।

সে তার ঠোঁট কামড়ে ধরে, আমার সঙ্গে একটা চৌরাস্তা পার করলো, তার চোখ মুখ যেনো অতীত নিয়ে চিন্তা করছে। শেষ পর্যন্ত সে বললো, "আমি বিশ্বাস করতে পারছি না যে শেষ পর্যন্ত আমি গ্যাংটকে চলে আসলাম তোমার সাথে দেখা করতে।

আমিও এবার হাসতে শুরু করলাম আর বললাম, "আমিও তো বিশ্বাস করতে পারছি না …… ।"

তিনি ধীরে ধীরে তার মাথা নাড়লেন, হাঁটতে হাঁটতে রাস্তার চারিদিকে তাকিয়ে অল্প একটি হাসি মুখে ফুটে উঠলো, যেনো কিছুটা অবিশ্বাসের আবার কিছুটা গর্বের। "আমি যা করছি, ……  আমার স্বভাব এইটা নয়। আমি, ….  আমি এর আগে কখনো এইরকম ব্যবহার আমার সারা জীবনে করি নি।" তিনি বললেন।

আমরা দুজনেই পাশাপাশি হেটে চলেছিলাম। আমি বললাম, "যেটা জীবনে কোনো দিনও করি নি, সেইটা করাটাই কি আমাদের দুজনার আসল উদ্দেশ্য নয়?"

এইবারে আমার কথা শুনে, ওনার সারা মুখে সুন্দর একটি হাসি ফুটে উঠলো, আর বললেন, "মনে তো হয়, সেইটাই তো উদ্দেশ্য।"

আমি ওনার থেকে বেশ কিছুটা লম্বা ছিলাম, তাই ওনাকে আমার মুখের দিকে তাকাবার জন্য মাথা উঁচু করে তাকাতে হচ্ছিল। "তোমাকে আমার একটা কথা বলা দরকার," তিনি বললেন, "আমার কেমন যেনো একটা ভীতি ভীতি ভাব লাগছে। আমার পা, হাটু দুটো কেমন কাঁপছে মনে হচ্ছে।"

"আমারও তাই।" আমি উত্তর দিয়ে, আরো কয়েক পা হেটে এগিয়ে গেলাম। বলবো কি বলবো না, বলবো কি বলবো না, যে কথাটা আমার বলা উচিৎ, কিন্তু বলতে আমার একদম ইচ্ছে নেই, তাই নিয়ে মনের মধ্যে দ্বন্ধ চলছিল। শেষ পর্যন্ত আমি ঠিক করলাম, আমার বলাই উচিৎ। "এখনো সব বন্ধ করে দেবার সময় কিন্তু পার হয়ে যায় নি।"

"পৃথিবী উল্টে গেলেও আর তা সম্ভব নয়।"

এর সঙ্গে সঙ্গেই আমরা দুজনে হেঁসে উঠলাম। দুজনে হাত ধরাধরি করে এগিয়ে যেতে লাগলাম। এইটাই তো তার আসল ব্যক্তিত্ব ছিলো, যেটার সাথে আমি পরিচিত ছিলাম, সেই চ্যাট রুম থেকে।

আমরা হোটেলে প্রবেশ করলাম আর আমি তার কোমরে একটি হাত রেখে, তাকে এগিয়ে নিয়ে গেলাম, উপরে ওঠার সিঁড়ির দিকে। (এখানে লিফ্ট নেই।) তার কোমরের ছোঁয়া, আমার শরীরে একটা শিহরণ উৎপন্ন করলো। ধীরে ধীরে আমরা উপরে উঠতে শুরু করলাম। আমার খুব ইচ্ছে করছিলো ওকে চুমু খেতে, ওকে এক টানে আমার বুকের মধ্যে টেনে নিয়ে এসে, জড়িয়ে ধরি, কিন্তু তার জন্য তো আমরা আজ এখানে আসি নাই।

আমার মনে পরলো, আমার কি কর্তব্য।

আমি - তুমি একটি নিরাপদ শব্দ বাছাই করেছো তো? 

সে - হাঁ, শব্দটা হলো 'এরোপ্লেন'। 

আমি - এরোপ্লেন?

সে - হাঁ, এই যেমন চড়ুই আর বাজ পাখির মতন আকাশে উড়ে বেড়ায়।

আমি (এবার একটু হেঁসে) - ঠিক আছে, তুমি 'এরোপ্লেন' বললেই, আমরা যা করছিলাম, সঙ্গে সঙ্গে তা বন্ধ হয়ে যাবে। বুঝতে পেরেছি।

সে কিছুটা বিনয়ীপূর্ণ ভাবে হাসলো, মাথাটা উঠিয়ে আমার চোখের দিকে প্রলোভন ভরা দৃষ্টি দিয়ে তাকালো আর বললো, "আমার নিরাপদ শব্দটা ব্যবহার করার কোনো পরিকল্পনা নেই। আমি তোমাকে পুরোপুরি বিশ্বাস করি। কিন্তু আমি নিরাপদ শব্দটা ব্যবহার করার খুব কাছাকাছি পরিস্তিথিতে পৌঁছাতে চাই।" আর আমার দিকে মুচকি হেঁসে, একটি চোখ টিপলো।

আমরাও তিন তলায় পৌঁছে গেলাম। আরো একবার আমি তাকে আপাদ মস্তক তাকিয়ে দেখলাম। কি আশ্চর্য্য দুনিয়ায় আমরা থাকি। আমরা দুজন কেউ কারো নাম জানি না, এবং তবুও আমরা একে অপরকে অন্তরঙ্গভাবে জানতাম। আমরা ক্যাফেতে বসে কফি খেতে খেতে, কেউ কারো মুখ চিনতে পারিনি, এবং তবুও আমরা একে অপরকে প্রচন্ড বিশ্বাস করি। এতটাই বিশ্বাস করি, যে আমরা আমাদের সবচেয়ে মনের গভীরে লুকিয়ে রাখা গোপনীয়তাও নির্বিঘ্নে দুজন দুজনার কাছে প্রকাশ করেছি। 

ততক্ষনে, তিন তলায় আমার হোটেলের কামরার সামনে এসে দাঁড়ালাম। আমার কামরার চাবি তখনো চড়ুই পাখির কাছেই ছিলো। সে, সেই চাবি দিয়েই দরজা খুললো। আমার হৃদপিন্ডের স্পন্দনের গতিও আবার বাড়তে লাগলো। এইটা কি সত্যিই হতে চলেছে?

আমি একটি গভীর শ্বাস নিলাম এবং আমার চরিত্রে প্রবেশ করতে লাগলাম। আমি তার হাতের উপরের বাহুর উপর আলতো করে আঁকড়ে ধরলাম, কিন্তু একটু শক্তি দিয়ে। তারপর বললাম, "চড়ুই পাখি, তুমি নিশ্চই বুঝতে পারছ, যে একবার তুমি যদি এই লক্ষণ রেখা অতিক্রম করেছো, তাহলে সেই মুহূর্ত থেকে তুমি আমারই, তাই না?"

তার চোখ দুটোতে দেখতে পেলাম একটি দুষ্টুমির ঝলক জ্বলে উঠল, আর সে উত্তর দিলো, "ওটাই যে হতে হবে তা নয়। আমি সহজে হার মানি না। আমাকে সহজে কেউ জয় করতে পারে না।

"ঠিক আছে, এই বিষয়টি না হয় আমরা একটু পরেই দেখব।"

তিনি লাজুকভাবে আমার দিকে ঘুরে দাঁড়ালেন, এক মুহুর্তের জন্য আমার দিকে তাকালেন এবং হঠাৎ আমাদের দুজনার ব্যক্তিগত শারীরিক দূরত্বটাকে আরো কমিয়ে দিলেন। আমরা দুজনে একে অপরকে জড়িয়ে চুম্বন দিতে শুরু করলাম।

আমাদের চুম্বন কোনো আবেগের চুম্বন ছিল না; আমাদের চুম্বন লালসায় ভরা চুম্বন ও ছিল না। যদিও উভয় ব্যাখ্যাই ন্যায়সঙ্গত হত। বরঞ্চ, আমাদের চুম্বন ছিল একটি সংবেদনশীল বোঝাপড়ার চুম্বন, একে অপরকে সারাজীবনের শ্রেষ্ঠ উপহার দেওয়ার এক রাতের প্রতিশ্রুতির প্রথম অধ্যায়।

আমরা হোটেল কামড়াটির ভেতরে ঢুকে গেলাম এবং দরজাটি নিজের থেকেই বন্ধ হয়ে গেলো।

********
[+] 8 users Like dgrahul's post
Like Reply
#13
ভালো লাগলো  clps লাইক আর রেপু দিলাম।

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#14
(17-05-2023, 05:59 PM)Somnaath Wrote:
ভালো লাগলো  clps লাইক আর রেপু দিলাম।

ধন্যবাদ  Namaskar Namaskar 
আশা করি আপনাদের আমার গল্পের মাধ্যমে আনন্দ দিতে পারবো।
Like Reply
#15
স্মৃতির পাতা থেকে

নাম প্রকাশ না করা একটা অদ্ভুত জিনিস। তার থেকেও অদ্ভুত, সবাই যানে যে চ্যাট রুমে যারা কথা বলছে সবাই ছদ্মনাম ধারণ করেছে। ছদ্মনাম ধারণ করে, সবাই সবার পরিচয় কে গোপন করে রেখেছে। আপনার নিজেস্ব কোনো গোপনীয়তা থাকতে পারে যা আপনি আপনার ভাই, আপনার স্ত্রী, আপনার সেরা বন্ধুকে বলতে পারেন না। কিন্তু আপনি যদি ইন্টারনেটে একজন অপরিচিত ব্যক্তির সাথে দীর্ঘ দিন ধরে চ্যাট করেন, যদিও আপনারা কেউই অন্যের মুখ দেখেন নি বা নাম জানেন না, তাও আপনি তার সাথে অনেক গোপনীয় কথা শেয়ার করতে পারেন। কোন ঝুঁকি নেই যখন একটি স্ক্রীন আপনার পরিচয়কে ঢেকে রেখেছে, আপনি আসলে কে, সেই পরিচয়টা আপনি যার সঙ্গে চ্যাট করছেন, তার থেকে আলাদা করে রেখেছে। ছদ্মনাম ছাড়া আর কারো কোনো পরিচয় নেই। কেউ তাদের নিজেদের ছবি তুলে ধরে নি, কেউ তাদের ঠিকানা বা টেলিফোন নম্বর জানায় না।

আমরা দুজনও একে অপর কে ছদ্মনামেই চিনতাম, সে হলো "দুষ্টু মিষ্টি", আর আমি "অরণ্যেদেব"। পুরানো কম বয়সের ছবি আদান প্রদান করেছিলাম, কিন্তু কেউই নিজেদের সঠিক পরিচয় জানাই নি, আর সঠিক ঠিকানা বা টেলিফোন নম্বর ও জানাই নি। তাই দুজনই নিশ্চিন্ত ছিলাম নিজেদের পরিচয় কেউ জানতে পারবে না, আর তাই আমরা একে অপরের কাছে মনের গোপন কথা নিয়ে আলোচনা করে যাচ্ছিলাম। আমি তাকে প্রশ্ন করেছিলাম, "এইরকম ঘটনা, তোমাকেও কি কাম উত্তেজিতো করে তোলে?" সে আমাকে উত্তর দিলো - 

সে : আমি কল্পনা করি, কেউ আমাকে জোরপূর্বক ভোগ করছে।

আমি : রেপ করার মতন?

সে : না না, শুধু জোর খাটাবে, আমাকে বাধ্য করবে সব করতে, কিছুটা জোর করেই।

আমি : রেপ আর এটার মধ্যে তফাৎটা কি আছে বুঝলাম না।

সে : যখন কোনো মেয়েকে তার ইচ্ছার বিরুধ্যে বল পূর্বক ভোগ করা হয়, সেটা রেপ। আমি চাই কেউ আমাকে বল পূর্বক ভোগ করুক। তফাৎ টা হচ্ছে আমার তো মত আছে। তবে তার জন্য এমন একজনকে চাই যার সাথে আমি নিজেকে সম্পূর্ণ নিরাপদ বোধ করতে পারবো। আমার তার উপরে সম্পূর্ণ বিশ্বাস থাকতে হবে যে সে আমাকে কোনো প্রকার আহত করবে না। সে বল প্রয়োগ করবে, আমাকে জোর করে চেপে ধরবে, কিন্তু আমি পালাতে পারছি না, এবং আমি কিছুই বন্ধ করতে পারছি না। আমি ছটফট করছি, লড়ে যাচ্ছি তাও কিছুতেই পেরে উঠছি না। কিছুটা হতাশ হয়েও কঠোর চেষ্টা করছি, কিন্তু আমার পালাবার বা বাঁধা দেবার কোন সুযোগ নেই।

আমি : তোমার কেনো মনে হয় এইরকম পরিস্থিতি তোমার মনে যৌন উত্তেজনা উৎপন্ন করবে।

সে : আমি সঠিক বলতে পারবো না, কিন্তু ভাবতে ভালো লাগে। চিন্তা করলেই শরীরটা কেমন যেনো গরম হয়ে ওঠে। 

আমি : তুমি কি সত্যিই এই রকম ভাবে সেক্স কল্পনা করো?

সে : সব সময়।

*******
[+] 6 users Like dgrahul's post
Like Reply
#16
খুব ভালো লাগলো পড়ে। এরপর কি হতে চলেছে, যানার জন্য অপেক্ষায় রইলাম।
Like Reply
#17
(18-05-2023, 09:01 AM)টিক্সি Wrote: খুব ভালো লাগলো পড়ে। এরপর কি হতে চলেছে, যানার জন্য অপেক্ষায় রইলাম।

ধন্যবাদ। সাথে থাকুন।
[+] 1 user Likes dgrahul's post
Like Reply
#18
ফেব্রুয়ারি ২৬, ২০২১ (বিকেল ৬:৪০) 

হোটেলের কামরাটি মোটামুটি ভালোই ছিলো। ঘরটি বেশ বড় এবং তাহাতে একটি বেশ বড় কিং-সাইজ খাটের উপর বিছানা পাতা ছিলো। তাছাড়া একটি আলাদা ভাবে বসার জায়গাও ছিলো, যেখানে সোফা পাতা ছিলো। ঘরটির মেঝেতে কার্পেট পাতা। একদিকে বিরাট কাঁচের জানালা, যেখান থেকে শহরের আলো ঝিকিমিকি করছে দেখা যায়। চড়ুই পাখি চারিদিকে একবার চোখ বুলিয়ে নিলো এবং তারপর আমার দিকে ঘুরে দাঁড়ালো।

"এবার কি?" সে জিজ্ঞেস করলো।

"কোনো অসুবিধা হলে, 'এরোপ্লেন' বলো। আর তা না হলে, আজ রাতে তোমাকে একটি কঠোর পরীক্ষার জন্য প্রস্তুত হতে হবে।" এই বলেই আমি ওর দিকে দ্রুত এগিয়ে ধরতে গেলাম।

"ওহ, না না!" মুখে যদিও বা হাসি ছিলো, তাও এক লাফে পেছনে যেতে যেতে, আমার এগিয়ে দেওয়া হাতটিকে ধাক্কা মেরে সরিয়ে দেবার চেষ্টা করতে করতে, সে বলে উঠলো। কিন্তু আমি ওর থেকে অনেক বেশি লম্বা, অনেক বেশি শক্তিশালী। খপ করে তার একটি হাতের কব্জি ধরে ফেললাম এবং এক টানে তাকে নিজের দিকে টেনে আনলাম। সে আমার বুকের উপর তার হাত দিয়ে ঠেলে সরে যাওয়ার চেষ্টা করলো আর আমি দুই হাত দিয়ে তার বহু দুটি ধরে ফেললাম। আমি আমার শরীরের ভর ব্যবহার করে তাকে পিছনের দিকে ঠেলে চলেছিলাম। সেও প্রাণপন চেষ্টা করছিলো আমার হাত থেকে মুক্তি পাবার। আমাদের এই জোরাজোরি খেলার নাচে, আমি তাকে ঠেলতে ঠেলতে বিছানার দিকে নিয়ে যাচ্ছিলাম। আমাদের তো একে অপরের প্রতিদ্বন্দ্বী বা শত্রু হওয়ার কথা, কিন্তু এই পরিস্থিতিতেও আমরা না হেঁসে পারছিলাম না। আমার ঠেলার ফলে, সে পেছনের দিকে যেতে যেতে, তার পা দুটো খাটের সাথে ধাক্কা খেলো আর তখন সে পিছন দিকে বিছানার উপর পড়ে গেল এবং আমরা একে অপরের উপর আছড়ে পড়লাম। সে এতো ছটফট করছিলো যে হঠাৎ সে আমাকে ঠেলে আমার বুকের উপর চড়ে যেতে সক্ষম হলো, কিন্তু বেশিক্ষন সে এই সুবিধাটি বজায় রাখতে পারলো না। অল্প কিছুক্ষন ধস্তাধস্তির পর, আমি তাকে জাপ্টে ধরে, তাকে বিছানার উপর আমার ভারী শরীর দিয়ে চেপে ধরলাম। তাও সে লড়াই করে গেলো। সে ভয়ানকভাবেই লড়াই করেছিলো, কিন্তু এই লড়াইটা আমার উপর আধিপত্য বজায় রাখার চেষ্টার জন্য কম ছিলো আর আমার দুই বাহুর বন্ধনের থেকে পালাবার চেষ্টা অনেক বেশি ছিলো। কিন্তু সে বিফল হলো। শত হলেও, আমি তার থেকে অনেক বেশি শক্তিশালী এবং ওজনেও অনেক বেশি ভারী। ধীরে ধীরে আমি তার উপর একটু একটু করে নিয়ন্ত্রণ অর্জন করলাম। তাকে বিছানার উপর চিৎ করে শুইয়ে, তার শরীরের উপর আমার ভারী শরীর দিয়ে চেপে রেখে, তার হাত দুটো আমার হাত দিয়ে ধরে রাখলাম। বোধ হয় একটু বেশিই গায়ের জোর ব্যবহার করলাম, তাকে বাগে আনার জন্য। 

অবশেষে আমি তাকে বাগে আনলাম। আমি তার শরীরের উপরে চেপে ছিলাম এবং আমি আমার হাত দিয়ে তার হাতের কব্জি দুটো ধরে, তার মাথার উপর আটকে রেখেছিলাম। একই সঙ্গে আমি তার উরুর মধ্যে আমার হাটু দুটো ঢুকিয়ে, ধীরে ধীরে জোর খাটিয়ে, ওর পা দুটোকে আলাদা করে দুই দিকে ছড়িয়ে ধরতে শুরু করলাম। আমাদের পরস্পরের মুখমন্ডলী খুব কাছাকাছি ছিলো, মাত্র কয়েক ইঞ্চির দূরত্বে। আমি আমার মাথা আরো নিচের দিকে নিয়ে গেলাম, যতক্ষণ না আমার কপাল ওর কপাল স্পর্শ করে। আমরা একে অপরের চোখের দিকে তাকিয়ে ছিলাম যেনো একজন অন্যজনার পৃথিবীর সব আকাঙ্খা পূর্ণ করে দেবে।

আমি ফিসফিস করে বললাম, "আমি তোমার পা দুটো ছড়িয়ে দিচ্ছি। তুমি কি আমাকে বাঁধা দিতে পারো?"

"আমি আমার সম্মানের জন্য লড়ব," সে বেশ আনন্দের সাথেই বোলে উঠলো।

সে গলা দিয়ে ঘোৎ ঘোৎ আওয়াজ বের করে মুক্তির চেষ্টা করে গেলো, তার পা দুটো সমান ভাবে নাড়াচাড়া করছিলো যখন তাদের জোর করে ছড়িয়ে ধরা হচ্ছিল। এমনিতেই এই ধস্তাধস্তির ফলে তার শাড়ি তার হাঁটুর উপরে উঠে গিয়েছিলো। আমি আমার শরীরের ওজন তার শরীরের উপর রেখে, আমি আমার হাটু দুটো আরো ভালো করে তার দুই উরুর মধ্যে ঢুকিয়ে, আমি আমার পা দুটো দিয়ে ওর পা দুটো আরো ছড়িয়ে দিতে লাগলাম, এবং আমার বুক ওর বুকের উপর চেপে ধরলাম। সে চেষ্টা করে গেলো আমার শরীরের তলার থেকে বের হতে, আর আমি তাকে তার শক্তি নিঃশেষ করতে দিচ্ছিলাম কারণ সে আমার শক্তি আর আমার ওজন, উভয়ের বিরুদ্ধে লড়াই করছিলো। "তুমি কিন্তু আর আমাকে অস্বীকার করতে পারবে না, আমার ছোট্ট চড়ুই পাখি।"

"হ্যাঁ, আমি পারি। তুমি আমাকে কিছুতেই নিতে পারবে না!"

আমি আমার কোমর একটু উপরের দিকে তুলে, আমার উরু তার যোনির ঢিপির উপরে জোর করে ঠেসে ধরলাম। যদিও আমি তাকে ব্যথা দেবার জন্য যথেষ্ট চাপ দিচ্ছিলাম না, তাও আমি তার উপর যথেষ্ট বলপ্রয়োগ করছিলাম, তাকে জানাতে যে সে এখন সম্পূর্ণ আমার নিয়ন্ত্রণের মধ্যে আছে, তার শরীরের সবচেয়ে গোপনীয় এলাকাও আমার করুণার উপর ছিল।

"উফ্ফ ….  আমি এবার একটু বিপদে পরেছি, তাই না? সে বোলে উঠলো।

"স্বীকার করো, তুমি এখন সম্পূর্ণ রূপে আমার।"

"না, কখনোই না। আমাকে পেতে গেলে তোমাকে জোর করে আদায় করতে হবে।" সে যেনো এই 'জোর' শব্দটার উপর বিশেষ ভাবে উল্লেখ করলো।

আরও একটু নাড়াচাড়া করে, আমি তার হাতের কব্জি দুটি একসাথে তার মাথার উপর টেনে ধরলাম। আমার বাম হাত দিয়ে, আমি তার দুটো কব্জিকেই একত্রে ধরে রাখতে এবং নিয়ন্ত্রণ করতে যথেষ্ট শক্তিশালী ছিলাম, সেগুলিকে আমি আমার আঙ্গুলের মধ্যে জড়িয়ে রেখেছিলাম। এইবার আমার ডান হাতটি ফাঁকা হয়ে যাওয়ায়, আমি আমার ডান হাত তার শরীরের চারিদিকে ঘোরাঘুরি করিয়ে, তার স্তনের উপর এনে রাখলাম। আমি তার নরম স্তনের উপর আমার হাত বুলিয়ে চারিদিক পরীক্ষা করলাম আর তারপর আমার আঙ্গুল দিয়ে তার স্তনটি চেপে ধরতে লাগলাম, ফলে সে আরও বেশি ছটফট করতে লাগলো। কিন্তু তার পা দুটো আমি জোরপূর্বক আলাদা করে রেখেছিলাম, তার যোনির উপর আমি আমার উরু দিয়ে চেপে রেখেছিলাম, এবং তার কব্জি দুটো আমি আটকে রেখেছিলাম, তাই সে কোন ভাবেই সুবিধা করে উঠতে পারছিল না। 

আমি আমার উরু দিয়ে তার যোনির ঢিপির উপর চাপ দিয়ে ঘষতে লাগলাম।

"এই মাইটি দারুন, আমি তো তোমার মাই এর প্রেমে পরে গেলাম।" আমি কিছুটা ইচ্ছাকৃত ভাবেই আমার ভাষা একটু অমার্জিত, অসভ্যতা এনে বললাম। "এই মাই খাবলে ধরে দাবাতে দাবাতে তোমাকে চুদতে খুব মজা হবে।"

"উফ্ফ, তুমি আমার থেকে অনেক বেশি শক্তিশালী," সে হাঁফাতে হাঁফাতে বললো। আমি তার চোখ দুটো দেখলাম উজ্জ্বল হয়ে ঝিকিমিকি করে জ্বলে উঠলো।

এবার আমি আমার ডান হাতটা তার স্তনের উপর থেকে সরিয়ে, উপরের দিকে তুলে তার মাথায় চুলগুলোর মধ্যে নিয়ে গেলাম। মাথার খুলির পিছনে তার এক মুঠো চুল আঁকড়ে ধরে, আমি আলতো ভাবে কিন্তু দৃঢ়ভাবে টেনে ধরলাম এবং কিছুটা জোর করে তার মাথাটি পিছনের দিকে টেনে নিয়ে গেলাম।

"তুমি কি তোমার সুন্দর গলাটি আমাকে অর্পণ করছো, আমার সুন্দর ছোটো চড়ুই পাখি?

"আমি তো দেখছি আমার আর কোনো উপায় নেই। আছে কি অন্য কোনো বিকল্প, শক্তিশালী পাখি শিকারী?" 

আমি ওর গলার উপর ঝুঁকে পড়লাম, তার অরক্ষিত, উন্মুক্ত গলায় চুমু খেতে শুরু করলাম, তারপরে তার গলার উপর আর চারিদিকে একটু একটু করে কামড়াতে শুরু করলাম।

"ওঁহঃ, আঃ! তুমি তো আমাকে ভীষণ বিপদে ফেললে দেখছি। কিন্তু না, আমি... আমি তাও লড়ে যাবো, আমি ……  আমি কিছুতেই হার মানবো না।" আমি বুঝতে পারছিলাম তার প্রতিরোধ ধীরে ধীরে কমে যাচ্ছে।

আমি তার দুটি সবচেয়ে সংবেদনশীল অঞ্চলে আমার আক্রমণ বজায় রেখেছিলাম, যে অঞ্চলগুলি একজন মহিলাকে যে কোনও মূল্যে রক্ষা করতে হয়। আমি আমার একটা উরু দিয়ে সমান ভাবে তার যোনি ডলে চলেছিলাম আর আমার বুক দিয়ে তার দুই স্তন ঘষে চলেছিলাম। একই সঙ্গে আমি তার গলার আসে পাশে চুম্বনে আর কামড়ে ভরে দিচ্ছিলাম। কখনো কখনো যখন আমি তার বিশেষভাবে কামাত্মক অঞ্চলে চুম্বন বা কামড় বসাচ্ছিলাম, সে সাথে সাথে তার শরীর দুমড়ে মুচড়ে ওঠাচ্ছিলো, কিন্তু আমি তাকে শক্ত করে ধরে রেখেছিলাম।

আমি তাকে কোনো প্রকার আঘাত বা ব্যথা দিচ্ছিলাম না ঠিকই, কিন্তু আমি তাকে পুরোপুরি আমার নিয়ন্ত্রণে চেপে রেখেছিলাম এবং সে কোনো ভাবেই পালাতে পারছিলো না। আমরা দুজনেই এটা জানতাম, যে তার আমার কাছে বশ্যতা স্বীকার করা একটা সময় সাপেক্ষ ব্যাপার। কয়েক মিনিট নির্দয়ভাবে আমার শরীরের তলায় মেকি ধর্ষিত হওয়ার পর, সে হার স্বীকার করলো।

"থামো, থামো," সে অনুরোধ করলো। "আমি হার স্বীকার করছি। আমি সব করতে তৈরী। যা বলবে, তাই করবো।"

"সব করবে তো? যা বলবো তাই?"

"হাঁ, সব করবো।"

আমি আমার মাথা তুলে, ওর চোখের দিকে তাকালাম আর বললাম, "আমি একটি যৌনদাসী চাই, যে আমার বাড়াকে, চুষে চেটে পুজো করবে।"

একটি অতি ক্ষুদ্র ক্ষণের জন্য মনে হলো তার মুখে একটি হাসির রেখা ফুটলো, কিন্তু পরমুহূর্তে সে একটি ঢোক গিলে বললো, "না, কক্ষনো না।"

"তাহলে আমি যা চাই তা জোর করেই নিয়ে নেব।" এই বলেই আমি আমার ডান হাতটি তার চুলের থেকে তার শরীর বেয়ে নিচের দিকে নিয়ে যেতে লাগলাম। "দেখা যাক আমি তোমার সম্পর্কে কি কি জানতে পারি।"

আমার হাতের আঙ্গুলগুলি তার উরু স্পর্শ করার সাথে সাথে তার চোখ বড় বড় হয়ে গেল আর আমি আমার হাতটি তার উরুর উপরে আস্তে আস্তে টেনে তার শাড়ির তলা দিয়ে, তার যোনির কাছাকাছি নিয়ে গেলাম। আমি তার যোনির উপর থেকে আমার ঊরু সরিয়ে নিলাম, কিন্তু জোর করে তার পা দুটোকে আরও দুই দিকে ছড়িয়ে দিলাম। এইবার আমি আমার হাত আরও একটু উপর নিয়ে গেলাম, তার উরুসন্ধির উপর। আমার হাত গিয়ে পরলো তার হালকা পসম যুক্ত যোনির ঢিপির উপর, আর আমার হাতের আঙ্গুলগুলো, কল্পনার বাইরে তার নরম, একটু ভিজে, গরম পেশীযুক্ত ভগের মধ্যে ডুবে যেতে লাগলো।

সে চিৎকার করে নিথর হয়ে গেল, তার চোখের দৃষ্টি, দূরের কোনো একটা জায়গায় আটকে গেল। সে আমাকে কয়েক মুহুর্তের জন্য তার যোনির চারিদিকে আমার আঙ্গুল দিয়ে অনুসন্ধান করতে দিলো, আর তখন তার চোখ মুখ জুড়ে ফুটে উঠলো দারুন এক আবেগের অনুভূতির আভা। যেই আমি, আমার হাতের দুটো আঙ্গুল তার যোনির ভিতরে ঢুকিয়ে ধাক্কা দিতে শুরু করলাম, সঙ্গে সঙ্গে সে সম্পূর্ণ এলিয়ে পরে বললো, "ঠিক আছে, ঠিক আছে, আমি তোমার কথা মতন সব করব!" সে সম্পূর্ণ ভাবে নিজেকে আমার কাছে সমর্পন করলো।

"তুমি কি করবে শুনি? আরও একবার পরিষ্কার করে বলো।"

"আমি তোমার যৌনদাসী হবো।"

"আর  ….. ?

"আর আমি তোমার বাড়াটিকে চুষে চেটে পুজো করবো।"

আমি এইবার তার হাত দুটো ছেড়ে দিলাম এবং আমার ওজন তার শরীরের উপর থেকে তুলে বিছানার থেকে উঠে দাঁড়ালাম আর বললাম, "এইতো একটি সুন্দর ভালো মেয়ের মতন কথা শুনছো।" আমি বসার জায়গায় রাখা হাতল ওয়ালা, গদিযুক্ত চেয়ারটিতে গিয়ে বসলাম। ওর দিকে তাকিয়ে, আমি বললাম, "এইবার আমার যৌনদাসী, তুমি এইবারে তোমার কাপড় চোপড় সব খোলো।"

ততক্ষনে সে বিছানার উপর উঠে বসে, নিজের কাপড় চোপড় ঠিকঠাক করছিলো। আমার কথা শুনে, ক্ষনিকের জন্য একটু ইতস্তত করে, নিজেই বিছানার থেকে উঠে দাঁড়িয়ে, আমার সামনে একটু এগিয়ে এসে জিজ্ঞেসা করলো, "সম্পূর্ণ?"

"হ্যাঁ, সম্পূর্ণ।"

তার মুখের চাওনি কিরকম যেনো পাল্টে গেলো। আমি বলতে পারি যে সে সেই সময় এমন কিছু একটা ভাবছিল, যে তার মন কিছুক্ষনের জন্য একটি আলাদা জায়গায় এবং অতীতের কোনো এক সময়ের কথা মনে করছিল। সে আমার দিকে একবার তাকালো, তারপর পাশের জানালার দিকে তাকালো। যেহেতু জানালার পর্দা গুলো সরানো ছিলো, তাই জানালার থেকে রাস্তার ওপারের বাড়িগুলো দেখা যাচ্ছে, এবং সেখানে কেউ যদি আমাদের জানালার দিকে তাকায়, তাহলে তাহারা আমাদের কামরার মধ্যে কি হচ্ছে সব দেখতে পাবে। তার মুখে আবার একটা হাসির ইঙ্গিত দেখা দিল।

সে শুধু বললো, "ঠিক আছে।"

সে এইবার ধীরে ধীরে তার পরনের শাড়িটি খুলে ফেললো। একটি আকাশি রঙের পেটিকোট শাড়ির তলায় পড়া ছিলো। শাড়ি সম্পূর্ণ খুলে, যত্ন করে ভাঁজ করে, সে সেটিকে পাশের আরেকটি চেয়ারের উপর রাখলো। তারপর সে আমার সামনে এসে এইবার তার ব্লাউসের বোতাম গুলো খুলতে লাগলো। এক এক করে সব কটা বোতাম খুলে সে ধীরে ধীরে তার ব্লাউস খুলে ফেললো। ব্লাউসটিকেও সে ভাঁজ করে শাড়ির পাশে রাখলো।

"সায়াটা আগে খোলো," আমি হুকুমের স্বরে বললাম। সায়াটা আগে খোলার আমার একটাই কারণ ছিলো। আমি তো ইতিমধ্যেই কফি শপে তার কোমরের নীচে তার যোনির আকর্ষণ দেখেছি, এবং আমি তার যোনি আমার হাত দিয়ে ছুঁয়ে অনুভবও করেছি। তাই আমি শেষের জন্য তার শরীরের চূড়ান্ত চমকটিকে সংরক্ষণ করে রাখতে চেয়েছিলাম।

মাথা নেড়ে, সে তার সায়ার দড়িটা টেনে খুলে ফেললো এবং সায়টি তার পায়ের গোড়ালির উপর পরে গেলো। এক এক করে সায়ার থেকে সে তার পা দুটোকে বের করে এগিয়ে এসে দাঁড়ালো, তার নিতম্বগুলি মসৃণ এবং তরলভাবে দুলে উঠলো, ঠিক যেনো একটি নর্তকীর নাচের মাধুর্যের মতন। ইশ, কি দারুন তার ভগ। তার ত্বক, দুধে আলতায় না হলেও, ফর্সাই বলা যায়। আর সেই ফর্সা ত্বকের উপর তার যোনির কালো ছাটা চুল, এক অতি সুন্দর প্রতিতুলনার দৃশ্য তুলে ধরে ছিলো, যা দেখে আমার মন আনন্দিত হয়ে উঠলো। সে আমার চোখে এক রহস্যময় মানুষ, যার সম্বন্ধে আরো যানার আগ্রহ বেড়ে যায়। 

"এইবার কি ব্রেসিয়ার টাও খুলবো?" সে জানতে চেলো।

"হ্যাঁ।" আমি মাথা নেড়ে বললাম।

সে তার দুই হাত পিঠের পিছনে নিয়ে গিয়ে, তার ব্রা এর হুক গুলো খুলে দিল, আর তারপরে দুই কাঁধ নাড়িয়ে সে তার ব্রা তার হাতের নীচে গলিয়ে পরে যেতে দিলো।

তার স্তন দুটি, খুব সুন্দর ছিল। এইগুলি কোনো অল্প বয়স্ক মেয়েদের চোখা চোখা ছোটো স্তনের মতন ছিলো না। ওর স্তন দুটি, একটি প্রাপ্তবয়স্ক মহিলার স্তনের মতন ছিল, ভাল গোলাকার এবং তার ছোট শরীরের গঠনের উপর স্তন দুটি সামান্য বড় লাগছিলো। তার অ্যারিওলা গুলি গাঢ় বাদামী রঙের ছিলো। সেগুলির আকৃতিতে কিছুটা অনিয়মিত ছিলো। আমার খুব ইচ্ছে করছিলো, আমার আঙ্গুল দিয়ে ওর অ্যারিওলার চারপাশে ছুঁয়ে দেখি।

তার সম্পূর্ণ নগ্ন রূপ আমি দু চোখ ভরে দেখলাম। এই নগ্নতা তার আমার কাছে সম্পূর্ণ বশ্যতা স্বীকার করার লক্ষণ। এই নগ্নতা প্রকট করে তার দুর্বলতার চিহ্ন। এদিকে আমি পুরোপুরি পোশাক পরে বসে ছিলাম। আমি একটু হাসলাম তার উপর জয়ী হয়েছি বলে। সে খুব একটা লম্বা ছিলো না। আমার তুলনায়, বেটেই বলা যেতে পারে। সে রোগা, কিন্তু তার শরীরের গঠন প্রচন্ড কোমল এবং কামনীয়। ওজনের দিক থেকেও আমার শরীরের ওজনের থেকে তার শরীরের ওজন অনেক কম।

কয়েক মুহূর্ত সে তার শরীরের দিকে তাকালো, এবং সে তার হাত দুটি তার স্তন, তার কোমর, তার নিতম্বের উপর বুলিয়ে নিয়ে গেলো, তার নিজের রূপ দেখাতে দেখাতে। আমি তার শরীরের উপর তার হাতের নড়াচড়া দেখছিলাম, তার নমনীয় এবং ছন্দময় নিতম্ব কিরকম কাত হয়ে যাচ্ছে এবং তার স্তন কোমল প্রাণোচ্ছলতায় দুলে উঠছে যখন তার হাত তাদের উপর দিয়ে ছুঁয়ে যাওয়ার সাথে সাথে।

এইবার আমি হুকুম করলাম, "তুমি আমাকে কি ভাবে সেবা করবে তার একটু নমুনা দেখাও। আমাকে দেখাও তুমি আমার উপর চড়ে কি করবে। কি ভাবে তুমি আমার বাড়ার উপর বসে, ঘুরসাওয়ারী করবে।"

কয়েক মুহূর্ত সে একটু চিন্তা করে, সে কার্পেটের উপর হাটু গেড়ে বসে পরলো। তারপর সে তার হাটু দুটো আরও প্রশস্ত করে ছড়িয়ে ধরলো। সে তার পোঁদ সামান্য নিচু করে, তার পীঠ কিছুটা ধনুকের মতন বেঁকিয়ে ধরলো এবং তার স্তন গুলি আমার সামনে বিকশিত করে, একটি কাল্পনিক বাড়ার উপর তার ভগ রেখে, সে কোমর উঠানামা করে দেখিয়ে গেলো।

তাই দেখে, আমার নিজের বাড়া দৃঢ় ভাবে তার প্রতিক্রিয়া জানান দিলো।

"আমাকে মিশনারি পজিশন দেখাও। নিজেকে ছড়িয়ে দেখাও।"

সে তার পা সামনে নিয়ে এল, তারপর সে চিৎ হয়ে তার পিঠের উপর শুয়ে পড়ল। তার পা দুটোকে উপরে তুলে হাটু দুটোকে আরো দুই দিকে বিস্তৃত করে, সে সেগুলি ছড়িয়ে দিল এবং একটি কাল্পনিক প্রেমিকের চারপাশে তার পা দিয়ে জড়িয়ে ধরলো আর আমাকে তার ভগটির একটি নিখুঁত দৃশ্য দেখতে দিলো

আমি আমার ঠোঁট চাটলাম ওর ফোলা গুদের ভাঁজ গুলো এবং সেই ভাজের ভেতর থেকে উঁকি মারতে থাকা অভ্যন্তরীণ সুস্বাদু মধুর ভাণ্ডারের প্রত্যাশায়। আমি কিছুক্ষন ওকে ওই ভঙ্গিতেই রাখলাম আর আমি লোলুপ দৃষ্টিতে ওকে দেখে গেলাম।

"আমাকে ডগি স্টাইল দেখাও। নিজেকে বিলিয়ে দাও অন্যের কাছে।"

সঙ্গে সঙ্গে সে উঠে বসলো আর এবার উবুড় হয়ে তার দুই হাতের কনুই আর হাঁটুর উপর তার শরীরের ভর রেখে আমার দিকে পেছন করে কুকুরের ভঙ্গিতে নিজেকে ধরে রাখলো। পেছন থেকে আমি তার প্রসারিত ভগ দেখতে পাচ্ছিলাম, একটি দুর্দান্ত দৃশ্য। সে যেনো আমাকে আমন্ত্রণ করছে তার ভগ উপহার হিসেবে গ্রহণ করতে।

"এবার অ্যানাল ভঙ্গিমা দেখাও। নিজেকে সম্পূর্ণ ভাবে সমর্পন করে দাও।"

সে এইবার তার একই ভঙ্গিমার থেকে, হাটু দুটো একটু প্রসারিত করে, তার হাত দুটো আরো মাথার দিকে টেনে নিয়ে, তার পীঠ ধনুকের মতন বেঁকিয়ে, তার বুক আর পেট আরো কার্পেটের দিকে নিয়ে গেলো। তার পীঠ বেকানোর ফলে তার পাছা দুটো উপরের দিকে উঠে আরো ফাঁক হয়ে গেলো, এবং আমি তার ছোট্ট পায়ুদ্বার দেখতে পাচ্ছিলাম, কালচে, অল্প কুচকানো পায়ুপথ। আমার নাকের ডগা ফুলে উঠতে শুরু করলো। আমি বুঝতে পারছিলাম যে এই নিষিদ্ধ খেলায় আমি খুব আনন্দের সাথে মজা করতে যাচ্ছিলাম।

"খুব ভালো আমার সুন্দর যৌনদাসী। এবার এসো আর তোমার কাজ শুরু করো। আমার বাড়াটিকে ভালো করে পুজো করো।"

এইবার সে তার ঠোঁট জিভ দিয়ে চেটে নিলো। তারপর সে তার হাঁটুর আর হাতের উপর থাকা অবস্থাতেই সে হামাগুড়ি দিয়ে এগিয়ে আসলো। সে তার মাথা উঠিয়ে, আমার চোখের দিকে বেশ উত্তেজিতো ভাবে তাকালো, তারপরেই সে আমার জিন্স এর জিপ্পারের দিকে তার হাত বাড়ালো, আর নিজে আমার দুই হাঁটুর মধ্যে ঢুকে, আরাম করে বসলো। সে আমার বেল্ট খুলে, জিন্স এর বোতাম আর জিপ্পার খুলে ফেললো। এবার সে আমার বাড়াটিকে আমার জাঙ্গিয়ার ভেতর থেকে বের করার চেষ্টা করলো। আমিও একটু সাহায্য করে দিলাম এবং সে শেষ পর্যন্ত আমার বাড়াটিকে বের করতে সক্ষম হলো। আমার বাড়াটিও মুক্তি পেয়ে লাফিয়ে উঠলো তার সাথে দেখা করার জন্য।

অল্প কিছুক্ষনের জন্য সে তার আজকের চরিত্রর থেকে বেরিয়ে আসলো আর বললো, "আমি এর জন্য অনেক দিন ধরে অপেক্ষা করছি, 'আমার শিকারী বাজ পাখি', অনেক দিন .." এবং সে একটি দীর্ঘ নিঃশ্বাস ফেলল।

"আমিও তো এই দিনটার জন্য অপেক্ষায় ছিলাম, আমার ছোট্ট চড়ুই পাখি।"

সে তার মুখ আমার বাড়ার উপর নামিয়ে আনল এবং তার মুখ খুলে বাড়াটি মুখের মধ্যে ঢুকিয়ে নিলো। আমি যেনো স্বর্গে পৌঁছে গেলাম।

*******
[+] 5 users Like dgrahul's post
Like Reply
#19
দুর্দান্ত ফাটাফাটি  clps লাাইক আর রেপু দিলাম।

[Image: Images-2-2-1.jpg]

Like Reply
#20
খুবই সুন্দর হচ্ছে. চালিয়ে যাও.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)