Thread Rating:
  • 18 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Romantic Thriller সুলতানার ডায়েরি
#1
Lightbulb 
৭ই সেপ্টেম্বর :-
আজ আকাশ পরিস্কার, আব্বুর সাথে ঘুরতে যাওয়ার মজাই আলাদা, বিশেষ করে যদি শরতের আবহাওয়া এরকম হন। ভাইয়া আসবে না, ওর বক্সিং প্রাকটিস আছে, আম্মু বলছে তাড়াতাড়ি ফিরে আসতে, আর বাইরে না খেতে, আব্বু মাথা হেলিয়ে দিয়েছে, আব্বু এটায় করে এর মানে অবশ্য অন্য অর্থাৎ ঠিক আছে তুমি যখন মানা করছ তখন খাবো না কিন্তু রাস্তায় আমার পরীর যদি হঠাৎ ইচ্ছে হয় খাওয়া যেতেই পারে। 
কেন বের হচ্ছি সেটা লিখে রাখা দরকার,আব্বুর যে বিশাল বিজনেস আছে তার একটা অংশ আমি দেখি, কাজ সবই করার লোক থাকে তবুও আমার ভালো লাগে,আব্বুর হেল্প করতে পারা আমার আছে একটা গর্বের ব্যাপার। তো সেই বিশাল বিজনেসেরই একটা মিটিং আছে এক ভদ্র লোকের সাথে উনি ইনভেস্টার খুঁজছেন। আব্বু বলছিলেন খুব প্রতিভাবান যুবক। তাই উনি রাজি হয়েছেন। ছেলেটিকে দেখার ইচ্ছে আমারও হচ্ছে, এতো অল্প বয়েসে এতো সাহস এবং বুদ্ধি সত্যি তারিফযোগ্য। সাহসের কথা বললাম কারণ আমার আব্দর  সাথে কাজ করা চারটিখানি কথা না, যেখানে ভুলচুকের শাস্তি দিতে আমার আব্বু পিছ পা হন না সেখানে এই ছেলে নিজে যেচে আমার আব্বুকে আপ্রোচ করছে। এতো কিছুর মাঝে গাড়ি কখন থেমেছে বুঝতে পারিনি,আব্বুর ডাকে গাড়ি থেকে নেমে সোজা মিটিং রুমে ঢুকলাম মিনিট দুয়েক পরে আব্বুর পিএ বললেন ওরা এসেছে, আব্বু ওদের ডাকতে বললেন, 
মিনিট দুয়েক বাদে একজন বেশ লম্বা হাট্টাগাট্টা চেহারা ভদ্রলোক উপস্থিত হলেন বয়স ওই আন্দাজ পঁয়ত্রিশ কি ছত্রিশ,উনি বেশ লম্বা তা বোঝা গেল যখন ভেতরে এসেই সরে দাঁড়ালেন। ওনার পেছনে যাকে দেখা গেল সেই ছেলেটি ভারি অদ্ভুত। ছেলে বললাম কারণ বয়স আমার মতোই ছাব্বিশ সাতাস, ওই পাঁচ ফুট আট মতো উচ্চতা ছিপছিপে গঠন, চোখ দুটো খুবই শান্ত। ছেলেটা এই ফরম্যাল মিটিং-এ একটা শর্ট কুর্তা আর প্যান্ট পড়ে এসেছে। হাট্টাগাট্টা লোকটায় এগিয়ে এসে করমর্দন করে বলল " নমস্কার মি.আহমেদ আমি বি.নন্দী, ইনি আমার স্যার আদিনাথ, আদিনাথ দেব"
এই ছেলেটা ওই লোকটার স্যার!! অবাক লাগলেও কিছু বললাম না, আব্বু পরিচয় সারলেন। ভদ্রলোক(ছেলে বলায় ভালো) শান্ত চেহারা নিয়ে রইলেন। যা কথা বলার নন্দীবাবুই বললেন। ছেলেটা কথা না বললেও ওর একটা উপস্থিতি যে আছে এবং খুবই জোড়ালো তা বুঝতে অসুবিধা হলো না, ছেলেটা এখনও একটাও কথা বলে নি, তবু ওর দিকেই আমাদের দুজনেরই দৃষ্টি, বলা ভালো তিনজনের আড়চোখে নন্দী কে দেখলেই বোঝা যায় উনি প্রায়ই এই আদিনাথের দিকেই তাকিয়ে প্রেজেন্টেশন দিচ্ছেন। আব্বুও দেখলাম ওনাকেই দেখছেন। 
প্রেজেনটেশন শেষে আদিনাথ কথা বলল, শান্ত অথচ গম্ভীর গলা শুনলে ভরসা পাওয়া যায়,লোকটার গলায় একটা সরল অথচ দৃহ সত্যের স্রোত আছে। আব্বুর প্রশ্নের উত্তর শুনেই তা বোঝা গেল। এ ডিল ফাইনাল হতে দিনদুয়েকও লাগত না জানি, এরকম প্রজেক্ট এমনিতেই লাভযোগ্য তারপর আদিনাথের দৃপ্ত বাচনভঙ্গি, সব মিলিয়ে আজই ডিল ফাইনাল হয়ে গেল। ডকুমেন্ট যা ছিল আদিনাথ আব্বুকে দিয়ে দিল। ঠিক হল কাল ওদের এখান থেকে লোক এসে সাইন্ড ফাইল নিয়ে যাবে।
[+] 2 users Like চিত্রক's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
উপরের লেখাটি একটি ডাইরি থেকে সংগৃহিত, পুররনো দলিল দস্তাবেজ সংগ্রহ করা আমার নেশা বলতে পারেন। সেই সূত্রেই একটি অদ্ভুত জিনিস খুঁজে পেয়ে ছিলাম দু মাস আগে এক পুরনো বই এর দোকানে, যা পরে আমার খুব অবাক লেগেছিল। আচ্ছা প্রথম থেকেই শুরু করা যাক। আমি একটা বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত চাকুরীজীবি। এটা বাদে আমার আর একটা পরিচয় অবশ্য আছে পুরনো বই দলিল দস্তাবেজ সংগ্রহ করা এবং তা পড়া,সে কথা আগেও লিখেছি, তবে পুরনো বই ও পারসোনাল ডাইরিও আমি সংগ্রহ করি এবং পড়ে থাকি। তো যে অদ্ভুত জিনিস টা আমি খুঁজে পেয়েছিলাম তা একটি সামান্য পারসোনাল ডাইরি। দামি সাদা কাগজ এবং চামড়ার মলাট, মলাটের রং নীল তাতে কালোর উপর লেখা 'আফ্রিন সুলতানা' অর্থাৎ যিনি এই ডাইরির মালিক/মালকিন তিনি৷ 
ডাইরি নিয়ে খুব একটা লাভ কিছু হয়না, তাই দোকানদার আমার একদম জলের দরে ডাইরি দিয়ে দিল। আমি বেশ খুশিই হলাম এবং বাড়ি এসে সেটা পড়তে শুরু করলাম। প্রথম দিকে অতি সাধারণ লেখা থাকলেও কয়েকমাস পর থেকেই ভদ্রমহিলার জীবনের সার এবং ডাইরির বিষয়বস্তু ক্রমেই অন্যদিকে মোর নিতে শুরু করছে তা অনুধাবন করতে শুরু করলাম। বিষয়বস্তু অতি জটিল থেকে জটিলতর হয়ে উঠল আমিও ভীষণ অস্থির হয়ে উঠলাম, অতঃপর আমি পরিবর্তে নিজে কিছু রিসার্চ করি, এবং তা এখনও ক্রমবর্ধমান, এই ডায়েরির লেখনী এবং লেখনী গল্প পরবর্তী রিসার্চ উভয়ই আমি আপনাদের সামনে তুলে ধরব। বাকি সমস্তটায় আপনাদের উপর। 
পুনশ্চ:- ডাইরির ভাষা এবং লেখনী আমি বদল করি নি। অতএব কোথাও বানান ভুল হলে বা শব্দের গঠন অদ্ভুত হলে জানবেন অনুরূপ লেখনীই ডায়রিতে ছিল। এবং আপনাদের সুবিধার্থে আমি ডায়রির প্রথম কিছু পৃষ্ঠা বাদ দিয়ে লেখনী শুরু করলাম।
আগের ঘটনাবলী আমি সোজাসুজি বাদ দিয়েছি, যদি বোঝার সার্থে কিছু সংযুক্ত করতে হয় তা আমি তখনই অ্যাড করে দেব। 
ডায়রির এই পর্যায় থেকেই মূল ঘটনার সূত্রপাত বলে এখান থেকেই প্রকাশ করলাম। এই লেখনীর অনেক কিছুই আমার অবাস্তব লেগেছে, আবার এইও ভেবেছি কেনই বা কেও নিজের ডাইরিতে এঘটনা লিখবে।
[+] 1 user Likes চিত্রক's post
Like Reply
#3
৮ই সেপ্টেম্বর:- ঘুম আসছে না,অন্যদিন আট টা বেজে যায় বুঝতেই পারা যায় না,  আজ ঘুমটা নেই, ক্লান্ত লাগছে তাও না। আব্বু সকালে উঠে নামাজ আদা করেন। অপরদিকে ভাইয়াও উঠে পড়ে ওর কম্পানির প্রতি ডেডিকেশন আছে তবে ও বক্সিংটাকে বেশি ভালোবাসে এটা বুঝি। ওর  ম্যাচ থাকলে আমি আর আব্বু যায়, আম্মির এসব ভালো লাগে না। উনি খুব সরল, আম্মি একদম এসব ভালোবাসে না, আম্মির হাতের পরোটা খেতে ইচ্ছে করছে। 
এখন বেলা একটা ডায়েরি লিখতে ইচ্ছে হচ্ছে খুব, আসলে একটা জিনিস খুব অবাক লাগছে ....আর সেটা মনে করলেই সবকিছু তালগোল পাকিয়ে যাচ্ছে। 
সকালে ব্রেকফাস্টের আগে আব্বু বললেন ওনার কি দরকার আছে তাই উনি বের হচ্ছেন। দরকারী ফাইল যা আছে সব সাইন করা আছে। বাকি যা দরকার তা নিয়ে আলোচনা করে নিতে এবং সেরকম হলে আব্বুকে আবার ইনফর্ম করতে। 
বেলা দশটার সময় হঠাৎ বাড়ির বেল বাজল, আমাদের বাড়ির বেয়ারা খবর দিল একজন বাবু এসেছন, সঙ্গে দুটি ছেলে, তাদের বসার ঘরে বসতে দিয়ে ভাইয়া কথা বলতে গেল। মিনিট দুয়েক পরে আমিও এলাম ওনার পেছনে, আদিনাথ আজও একটা হলুদ শর্ট কুর্তা পড়ে আছেন। সঙ্গে দুটি ছেলে নন্দীবাবুকে দেখা গেল না। আদিনাথ আসন করে বসে আছেন। ওনার মুখ দেখে পরিস্থিতি বোঝার কোনো উপায় নেই, বাকি দুটির একজন, ভাইয়াকে কনভিন্স করার চেষ্টা করছে। ভাইয়া বলছে " আপনারা এই কাজে আমাদের প্রফিট হবে তার কি গ্যারেন্টি?" 
ওদের একজন আবার কিছু একটা বলতে যেতেই হঠাৎ ভাইয়া বললেন " আপনি বলছেন কেন? " উনাকে বলতে দিন! আদিনাথ মুখ খুললেন বেশ মখ্যোম যুক্তি। ভাইয়া তবু বললেন "আপনাদের সাথে কাজ করার ইচ্ছে আমার একদমই নেই, নেহাত আব্বা বললেন তাই" 
আদিনাথের মুখে কোনো বিকার দেখা গেল না। উনি বললেন "ফাইলটা?"
ভাইয়া বললেন "এখন হবে না, দুটোর পর আসুন"
আদিনাথ চুপ করে রইলেন 
একজন বলল " আহমেদ বাবু তো বলেছিলেন সকালে পেয়ে যাবো"
"আপনি না বোঝেন না?" ভাইয়া বেশ গম্ভীরভাবে বলল। 
ওরা আদিনাথের মুখের দিকে চাইলে, আদিনাথ নির্বিকার। ভাইয়া আদিনাথের দিকে তাকিয়ে বললেন "দুটোয় আপনি একা অফিসে আসবেন দিয়ে দেব। আর এসব জোকারদের যেন আপনার সাথে না দেখি।"
আমি ভাইয়ার পেছনে ছিলাম তা বোধ হয় দুজনেই দেখেনি, তাই "ওরকম কেন বলছ ভাইয়া, ওরা না মেহেমান" বলার সাথে সাথেই ভাইয়া ও আদিনাথ আমার দিকে তাকালেন।ভাইয়া শান্ত স্বরে বললেন পরী ঘরে যাও।  আদিনাথের শান্ত চোখদুটো দেখে ভারী মায়া হল, স্থিরভাবে আমাকেই দেখছেন। এক অদ্ভুত লজ্জায় আর তাকাতে পারলাম না ঘরে চলে আসছিলাম, আদিনাথের গলা পাওয়া গেল, "আপনি থাকবেন তো?"
ঘুরে ভাইয়ার দিকে তাকাতেই ভাইয়ার রাগে লাল হওয়া চেহারাটা দেখলাম। তবু কি মনে হতে ঘাড়টা কাত করে দিলাম। ভাইয়া কিছু বলতে যাওয়ার আগেই আদিনাথ ওনাকে নমস্কার করে বলল " আসি, ধন্যবাদ। " এরপর আর কথা হয়না। আদিনাথ চলে যেতেই ভাইয়াও নিজের রুমে চলে গেলেন। 
অদ্ভুত ব্যাপার হলো আমার কথা বলার  আগেও ঘরে বেশ গরম লাগছিল আমার, কিন্তু আমার কথা বলার সাথে সাথেই উষ্ণতা যেন  কমে গেল। খুব সূক্ষ্ম তবু যেন হঠাৎ এই পার্থক্যটা করা যায়। এটা কি আমার মনের ভুল নাকি সত্যিই উষ্ণতার পরিবর্তন হলো। ঘড়িতে দেখলাম ১:২০ 
অফিসে যাওয়ার পোষাক পড়ে নিলাম, আদিনাথের চোখ দটো
 খুবই শান্ত। কথাটা মনে পড়তেই খুব লজ্জা লাগছে।
[+] 1 user Likes চিত্রক's post
Like Reply
#4
দুটো কুড়ি বাজে, অফিসে ঢুকে দেখলাম ভাইয়া বসে আছে, ঘর অন্ধকার, মিটিং রুমের আলো জ্বালিয়ে ভাইয়াকে ডা কলাম, চমক ভেঙে ভাইয়া বলল,"লোকটা এলো না তো?" তুই লাঞ্চ করবি?" আমি মাথা হেলালাম। 
অফিস ক্যান্টিনটা সুন্দর, খাবার অর্ডার দিয়ে ভাইয়া বস্কিং নিয়ে গল্প শুরু করল, গত পরষু ও একটা ছোটো ম্যাচ রেখেছে, আমি বললাম" তুমি অফিস কামাই করে?" 
"এসব কিছু হবে না, তাছাড়া তুই তো আছিসই", "শোন যা বলছি, রাতে ম্যাচ আমার সাথে যাবি, আসাদও আসছে"
আসাদ ছেলেটা দাদার বন্ধু, আমার ফুফাতো বোনের সাথে বিয়ে হওয়ার কথা আছে ছেলেটা খুব ভালো দেখলেই জামাই মনেই হয় না দাদা বলতে ইচ্ছে করে, ছেলেটা নাকি বিশাল প্রতিভা বক্সিং এ তবে দোষ একটায় একদম রক্তারক্তি না হলে থামে না,তবে সবটায় শোনা। আমি বললাম" তুমি কি খেলবে?"
"দেখা যাক, সেরকম প্রতিদ্বন্দ্বী হলে নিশ্চয়ই"
"তোমার যোগ্য প্রতিদ্বন্দ্বী ......"(আমার কথার মাঝেই বাবার পি এ এসে বলল)
"স্যার মি. আদিনাথ দেব,  উনি এসেছেন" 
"ঠিক আছে যাও, আসছি" 
দুজনে উঠে মিটিং রুমে ঢুকলাম, ঘরে এসে চলছে না তবু ঘর টা বেশ ঠান্ডা আবহাওয়া মনোরম মনে হল, আদিনাথ চুপ করে বসে আছেন। 
ভাইয়া বলল" আব্বুকে বললাম, উনি রি-থিংক করার কথা বললেন। এখন এই ডিল হওয়া সম্ভব না।" 
আদিনাথ স্থির বসে থাকলেন তারপর বললেন" উপকারটা কিন্তু অনেকগুলো মানুষের মি. আহমেদ" আপনার বাবার সাথে আমাকে কথা বলতে দিন। 
"সম্ভব নয়, উনি দেশে নেই, আপনি চাইলে অন্য ব্যবস্থা নিন।"
আদিনাথ চুপ করে থাকলেন কিছুক্ষণ, তারপর বললেন, ম্যাডাম আপনি কি বলছেন?
ওর চোখের দিকে তাকালে কেমন সম্মোহিত মনে হয়, বললাম " ভাইয়া বলেছে, তবু আমি আব্বুর সাথে কথা বলে।"
ভাইয়া একটু অবাক হল, তারপর আর কিছু বলতে পারল না, 
আমার একটা দুষ্টু বুদ্ধি চাপল যেন কেউ বলল, এই ছিপছিপে ছেলেটাকে ভাইয়ার বিরুদ্ধে রিং এ নামিয়ে দিলেই তো হয়। ভাইয়ার দিকে তাকিয়ে বললাম" আপনি পরষু ফ্রি?" 
আদিনাথ মাথা নাড়লেন। 
"আপনি কেজ এরিনা চেনেন?"
"হ্যাঁ,"
"চলে আসুন ভাইয়া আর আমি থাকব।"
ভাইয়ার মুখটা একটু অবাক হলেও পরক্ষণেই হাসি ফুটে উঠল। বলল " হ্যাঁ আপনাকে আর ফেরাতে হবে না আশা করি"
আদিনাথ মনে হয় একটু হাসলেন,ঠিক বোঝা গেল না। 
আদিনাথ ভাইয়ার সাথে করমর্দন করলেন। 
আমার ভাইয়া ছয় ফুট তিন ইঞ্চি, আর বিশাল দেহ, তারপাশে ছিপছিপে আদিনাথকে শিশুই মনে হল। আদিনাথ হঠাৎ বলল" আপনি বক্সিং করেন শুনেছি, সেদিন নাম বন
 নাকি?"
"হয়তো, ভালো কম্পিটিটর পেলে কেন না?"
আদিনাথ এবার প্রশান্ত হাসল, এ হাসিতে যেন এক সহানুভূতি, বলল" বোধহয় আপনার এখনও নামার সময় আসেনি"
ভাইয়া ভ্রু কুঁচকালো কিছু বলতে যাওয়ার আগেই আদিনাথ বেরিয়ে গেলেন। 
আমি বললাম একে আসতে বলে ভুল করলাম?
ভাইয়া বলল" রিং এ নামিয়ে এই ছোকরাকে উচিত শিক্ষা দেব"
বললাম "তুমি রেগে আছে কেন এর উপর?"
এমনিই বলে ভাইয়া হাসতে লাগল। 
মনটা বিষন্ন হয়ে গেল, এতো সহজ মানুষটার সাথে ভুল করলাম না তো, ভাইয়া একে রিং এ নামাবে, নিজে হয়তো নামবে না কিন্তু আসাদ ভাই, তার সাথে কি পারবে। ছেলেটাকে দেখে তো মনে হয়না সে ক্ষমতা তার আছে। আমি কি হঠাৎ করেই ছেলেটাকে বিপদে ফেললাম, হে আল্লাহ্‌ আমার গুনাহ মাফ করো। 
মনে কোনেই হঠাৎ আদিনাথের জন্য চিন্তা হতে লাগল।
Like Reply
#5
১১ই সেপ্টেম্বর:- রাত দুটো বাজছে, ঘুম আসছে না, আজ যা দেখলাম, তাকে সত্যি বলে ভাবতে বিশ্বাসও হয় না আবার অস্বীকারও করা যায় না। রাত ১১টা নাগাদ এরিনা ত পৌঁছালাম, লোকের চিৎকার আর বেটিং-এর হট্টগোলে জায়গাটা মুখরিত। ভাইয়া আর আমি উপরে স্পেশাল সিটে ইসলাম, একটি যুবক অপর এক নাইজেরিয়ান যুবকের সাথে বক্সিং করছে। ভাইয়া বলল " এই নাইজেরিয়ান ছেলেটার নাম মন্টো, ভালো ফাইটার।"
বললাম "তোমরা আজকাল বিদেশী ছেলেদেরও নিচ্ছ?"
ভাইয়া উত্তর দেওয়ার আগে আদিনাথকে আস্তে দেখে ভাইয়া আমাকে থামতে বলে উঠে ওনার সাথে হাত মিলিয়ে বসতে বলল। আদিনাথের মুখ সেই শান্ত, যেন এতো কোলাহল কিছুই তাকে ছুঁয়ে যাচ্ছে না। সে ফাইলটা চাইল, ভাইয়া বললেন "দেখ, তোমাদের টাকার ব্যাপারটা দেখছি কম এতো কমে তো তোমাদের ক্ষতি, আমি টাকাটা দ্বিগুণ করে দেব।" আদিনাথের তাতেও কোন অনুভূতির বিকার দেখা গেল না, সে বলল" দরকার নেই, যে কন্ডিশনে সাইন হয়েছে তাই থাক।"
ভাইয়া বললেন " না না, ডিল তো এখনও হয়নি টাকাটা একটু বাড়ুক না হলে পুরো ডিলটায় বাতিল হোক।" বলে হাসতে লাগলেন।
আদিনাথ কিছু বললেন না।
ভাইয়া বললেন " দেখ এমনি এমনি তো টাকা ডবল করা যায় না, এক কাজ করো তুমি রিং এ নেমে পাঁচ মিনিট টিকে থাকো তোমার টাকা ডবল"
আদিনাথ শান্ত স্বরে সেই প্রস্তাব প্রত্যাখান করে বললেন " দেখুন, এইসব করার কোনো দরকার নেই, আমি যা কখনও করিনি তা শুধু শুধু কেন করব?"
ভাইয়া বলল " সেদিন যে বললেন আমার নাকি নামার সময় আসেনি,তা আসেনি যখন ভালোই তো আপনি নামুন"
আদিনাথ স্থির ভাবে বসে রইলেন। একটি জিনিস হঠাৎ করে উপলব্ধি হচ্ছে তা হল চারিপাশের পরিবেশ কেমন যেন গু মোট হয়ে গেছে, এতোক্ষণ খেয়াল হয়নি,কিন্তু এখন বুঝছি সবকিছু অস্বাভাবিক রকম শান্ত লাগছে, চারিপাশের উষ্ণতাও একটু বেশি লাগছে। 
ভাইয়া বললেন " আপনার বডি দেখে কমিয়ে তিন মিনিট করে দিলাম, মাজাভাঙা লোক না হলে নেমে পড়ুন।"
আদিনাথ বললেন " কারো ইচ্ছের বিরুদ্ধে জোড় করা কি ঠিক?"
ভাইয়া তাচ্ছিল্ল্য করে বললেন"ছোটোবেলায় মায়ের দুধ খাসনি বে?, নাম শালা"বলে এক হ্যাচকা টানে আদিনাথকে টেনে তুলে নিল। 
আমি বাঁধা দিয়ে বললাম, "এরকম করছেন কেন ভাইয়া ওনার ইচ্ছে না থাকলে জোর করাটা কি ঠিক?"
একটা পরিবেশগত অস্তস্তি অনেকক্ষণ ধরে উপলব্ধি করছি লাম এবার সেটা হঠাৎ বেরে গেল, মনে হল। 
ভাইয়া আদিনাথকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেন। 
আদিনাথ নিজেকে ঝেড়ে কিছুক্ষণ স্থির ভাইয়ার দিকে তাকিয়ে বললেন "চলুন আমি রাজি"
ভাইয়া যেন চাঁদ হাতে পেলেন, দাঁড়া বলে নিচে নেমে গেলেন। 
আমি আদিনাথকে বললাম" রাজি হলেন কেন, আপনার যদি কিছু হয়ে যায়?"
আদিনাথ কিছু বলল না শুধু হাসল। 
ইতিমধ্যে ভাইয়া এসেছে। বলল সব রেডি নীচে আয় 
যেটা নিয়ে চিন্তা করছিলাম সেটায় হল। আসাদ ভাইয়ের সাথেই আদিনাথকে রিং এ নামতে হবে। স্ট্রীটফাইট টাইপ খেলা 
আদিনাথকে মিনিট তিনেক টিকতে হবে। আমার ধারণা ছেলেটা এক মিনিটও টিকতে পারবে না। কারণ আসাদ ভাই ভালো ফাইটার ওনার গেম স্টাইল খুবই রাফ অপনেন্টকে সুযোগই দেন না। ছয় ফুট চার ইঞ্চির বিশাল দেহ তার পর দ্রুত মুভমেন্ট আসাদ ভাইয়ের এক পাঞ্চেই একবার একজন সাতফুটের ব্রাজিলিয়ান অক্টাভিও, নক আউট হয়ে গিয়েছিল। সেখানে আদিনাথ নেহাতই শিশু ও কি আগেও পারবে? 
মারাত্মক রকম জখম না হয় যেন ছেলেটা। মিষ্টি শান্ত চেহারার আদিনাথকে দেখে একটুও নারভাস লাগছে না। সে কি আসন্ন বিপদটাকে বুঝতেই পারছে না?
হে আল্লাহ্‌, এ কোন বিপদে ফেললে তুমি ছেলেটাকে?
Like Reply
#6
তিন রাউন্ডে খেলা হবে, রিং এ আসাদ ভাই যখন ঢুকলেন, চারিদিকে চিৎকারে ভেসে উঠেছে, কেজের শিকল ঝাঁকিয়ে আসাদ ভাইও দর্শকদের উত্তেজিত করছেন। চিৎকার আর হইহট্টোগোলের মাঝে ভাইয়া আমার পাশে এসে বসলেন খেয়াল করিনি। যখন বললেন "আজ ছোকরা শেষ" তখনই চমকে উঠলাম। রিং এর দিকে চোখ পড়তেই ছিপছিপে তরুনকে রিং এ ঢুকতে দেখা গেল। আদিনাথের বডিটা পাতলা হলেও বেশ শক্ত, রোগা না, পেশিবহুলও নয় তবে দূর্বলও বলা যাবে না। যদিও পেশিবহুল দীর্ঘদেহী আসাদ ভাইয়ের সামনে তাকে নেহাত শিশু মনে হচ্ছে। রেফারি দুজনের সাথে করমর্দন করতেই ঘন্টা বেজে উঠল। আসাদ ভাই কোনো কিছুর সুযোগ না দিয়েই একদম নকআউট পাঞ্চ চালালেন। গত বছর ব্রাজেলিয়ান লোকটার সাথেও আসাদ ভাই সেম করেছিলেন, বুঝে ওঠার সুযোগ না দিয়ে সোজা অ্যাটাক, ব্রাজেলিয়ান আর উঠতেই পারেনি। সেখানে এই ছেলের তো সুযোগই নেই। বাকিদের ফাস্ট রিফ্লেক্স থাকলেও তারা এই পাঞ্চ থেকে বাঁচতে পারে না। আদিনাথের রিফ্লেক্স সম্পর্কে আমি পূর্ণ ওয়াকিবহাল ছিলাম যে এইও চেষ্টাও করতে পারবে না। ঘটনাটা ঘটনা সেকেন্ডের মধ্যে সজোরে চালানো পাঞ্চটা আদিনাথ ডচ্ করার কোনো লক্ষনই দেখলাম না সজরে তার থুতনি আঘাত করল। আমি নিশ্চিত এরপরই সে লুটিয়ে পড়বে। কিন্তু আমাদের সবাইকে অবাক করে দিয়ে কিছুই হয়নি এমন ভাব নিয়ে আদিনাথ বডিটাকে বক্সিং কায়দায় নাচাতে লাগল। ভাইয়া সমেত দর্শকও অবাক। কোলাহল একদম থেমে নিশ্চুপ তারপরই চিৎকার শুরু হল পূর্ন দমে। আসাদ ভাই একটু হকচকিয়ে গেছেন, এমনভাবে এই ছেলেটা তার অ্যাটাকটাকে হজম করে নেবে তিনি ভাবতেই পারেননি। আসাদ ভাই দ্রুত মুভ করছেন আর ক্রমাগত ঘুষি চালিয়ে যাচ্ছেন। আদিনাথ কখনও সেভ করছে কখনও পারছে না। তবে কোথাও যেন মনে হচ্ছে ও সবকটাকে ডচ্ না করলেও কিছু যায় আসবে না, আঘাতে ওর শরীরে কোন প্রভাব পড়ছে বলে মনে হয় না। আসাদ ভাই হাপিয়ে যাচ্ছেন। তবুও আদিনাথের দম শেষ হয় না অন্যকেউ হলে এতোক্ষণে শিওর উল্টে পড়ত। আদিনাথ চঞ্চল না স্থির অনেকটা হৃৎস্পন্দনের মতো একটা নির্দিষ্ট ছন্দে নেচে চলেছে রাউন্ড শেষ হওয়ার আগেই আদিনাথের গালের উপর সজোরে একটা ঘুষি আছড়ে পড়ল, সকলে ভাবল এতোক্ষণে আদিনাথের শক্তি শেষ আমিও ভাবলাম আদিনাথ পড়ে যাবে। কয়েক সেকেন্ড আদিনাথ স্থির তাকালো তারপর আবার সেই একই ভঙ্গি। লোকজনের চিৎকারে কান পাতা দায়। ঘন্টা বাজল, আসাদ ভাই হাপিয়ে গেছে। আদিনাথকে দেখে বিচলিত মনেই হলো, ও একদমই আহতও মনে হলো না। শান্ত ভাবে কর্নারে দাঁড়িয়ে রইল। ভাইয়া আসাদের কাছে গিয়ে বলল, "কি রে এই ছেলেটাকে এতো সময় কি করে লাগছে। "
"জানিনা ভাই, নকআউট পাঞ্চটা সাইভাইভ করে গেল কি করে?"
তখনই বেল বেজে উঠল।
আবার দ্বিতীয় রাউন্ড শুরু হল।
আসাদ ভাই দ্রুত পাঞ্চিং শুরু করলেন রিকভার করার সুযোগ দিতেই চাইছেন না, আদিনাথকে। 
আদিনাথ অবশ্য একই রকমভাবে ডচ্ করছে, দুটো একটা পাঞ্চ ইচ্ছে করেই একসেপ্ট করছে। একটা কথা বেশ ভাববার  আদিনাথ শুধুই ডিফেন্স করে চলেছে। তাকে একবারও অ্যাটাক করতে দেখা যাচ্ছে না। যেন সে শুধু ডিফেন্স করতেই এসেছে অ্যাটাক করা তার উদ্দেশ্যই না। 
এইসবের মাঝে সে আমার দিকেও তাকাচ্ছে। তার চোখের দিকে তাকালেই মনটা কেমন উদাস হয়ে উঠছে। ছেলেটাকে নিয়ে বিচলিত হয়ে উঠছে মন। হঠাৎ সজোরে, একটা জ্যাব আদির মুখে এসে লাগল, আমি আর তাকাতে পারলাম না। চোখ খুলে দেখলাম আদিনাথ আবারও সেই একই স্পন্দনে নড়ে চলেছে, ওর সাথে চোখাচোখি হতেই সে যেন চোখের ভাষায় বুঝিয়ে দিল কিছুই হয়নি, চিন্তা করো না। আবারও ডিফেন্স আর অ্যাটাক চলল। মিনিট কয়েক পর ঘন্টআ বাজল। দ্বিতীয় রাউন্ড শেষ। 
ভাইয়া আসাদ ভাইয়ের কাছে গিয়ে কি সব বলতে লাগল। আদিনাথ অপর কর্নারে স্থির, তাকে দেখে বোঝার কোনো উপাই নেই, সে এতোগুলো সলিড পাঞ্চ আর জ্যাব যাস্ট হজম করে নিয়েছে। তৃতীয় রাউন্ড শুরু হতেই আদিনাথের মধ্যে একটা অদ্ভুত পরিবর্তন লক্ষ্য করলাম। যে বিদ্ধংসী ডিফেন্স করছে তার মুখের উপর ঘুষি ছোঁয়ানোর ক্ষমতা আসাদ ভাই কেন মহম্মদ আলিরও হবে না। আদিনাথ অ্যাটাক করছে না সে চাইলে বেপরোয়া আসাদ ভাইকে পাঞ্চব্যাক করতেই পারে। রাউন্ড শেষ হয়ে আসছে। তিন মিনিটের আদিনাথ পঁয়তাল্লিশ মিনিট টিকে রয়েছে। একটুও ক্লান্তি ওকে ছুঁতে পারিনি। বেল বআজার কয়েক মুহূর্ত আগে আদিনাথ হঠাৎ আমার দিকে চাইল, তার অফগার্ড অবস্থা লক্ষ্য করে আসাদ ভাই সজোরে পাঞ্চ করলেন।আদিনাথের মুখে সজোরে ঘুষি লাগতেই আমি চোখ বুজে ফেললাম। চোখ খুলে আমার  চোক্ষুচড়কগাছ। একি! আদিনাথ স্থির ঘুষি মুখে লাগলেও আদিনাথের চেহারা দেখে বোঝার কোন উপায় নেই তার একটুও লেগেছে। যেন কিছুই হয়নি এমনভাবে আদিনাথ স্থির। বেল বাজতেই আদিনাথ হালকা হাসলেন। আসাদ ভাই ভীষণ অবাক। পয়েন্টে আসাদ ভাই জিতলেন। দর্শকের কোলাহল কমে এসেছে। দুজনের হাত মিলিয়ে রিং থেকে নামলেন। 
ফাঁকা চেঞ্জিং রুমে আমি আর ভাইয়া এলাম আদিনাথ জল খাচ্ছে। আসাদ ভাই তাকে কি বলছে বোঝা গেল না। সে শুধু মাথা হেলাচ্ছে। আমাদের আসতে দেখেই আসাদ ভাই বললেন, "এ ছেলেতো কামাল প্লিয়ার আছে। "
ভাইয়া কিছু না বলে ফাইলটা আদিনাথের দিকে এগিয়ে দিল। 
আসাদ ভাই আমাদের দুজনকে চেঞ্জ রুম থেকে বাইরে নিয়ে এসে কিছুক্ষণ কথা বলে চলে গেল। ভাইয়া আমাকে কিছু বলতে যাচ্ছিল তার আগেই ভাইয়ার ফোন এলো ভাইয়া বলল। গাড়ি আছে তুই ড্রাইভ করে চলে যা আমি একটু পর আসছি। রাতে একা ড্রাইভ করা আমার জন্য কোনো ব্যাপারই না। তাই রাজি হয়ে গেলাম। ভাইয়া চলে যেতেই মনে হলো আদিনাথকে বাইরে বেরতে দেখলাম না। হয়তো তার চোট লেগেছে, তখন সামলে নিলেও এখন হয়তো .....আজানা আশঙ্কায় বুকটা কেঁপে উঠল, দ্রুত চেঞ্জ রুমের দিকে পা বাড়ালাম।
[+] 1 user Likes চিত্রক's post
Like Reply
#7
চেঞ্জ রুমের সামনে আসতেই হলদেআলোটা চোখে পড়ল, ওটাতে মৃদু কম্পন আছে বোঝা যাচ্ছে। রুমটাতে ফ্যান নেই, শরতের রাতে এতটা ঠান্ডা হবে আশা করায় যায় না, সেখানে রুমমটা বেশ ঠান্ডা।  রুমের ভেতর আদিনাথ বসে আছে সবে প্যান্ট পড়েছে। জামা আর গেঞ্জি রাখা, খালি গা। পিঠটা সুগঠিত, আদিনাথ যে ছিপছিপে হলেও বেশ শক্তপোক্ত তা বোঝা যায়। যদিও তার নমুনা একটু আগেই পেয়েছি। আদিনাথ কিছু একটা করছে, আলতো করে তার কাঁধে হাত রাখলাম। আদিনাথ চমকে তাকাবে ভাবলাম, সে কিছুই করল না, পেছন না ফিরেই বলল " আফ্রিন, আপনি বাড়ি জান নি?"
বললাম" যাব, আপনি ঠিক আছেন নাকি দেখতে এলাম"
তাই? বলে আদিনাথে পেছন ফিরল তার মুখে একটা অদ্ভুত হাসি, নিজেরই হঠাৎ লজ্জা লাগল। কোনো রকমে সামাল দিয়ে বললাম হ্যাঁ ওই আরকি!
কই দেখি কি হয়েছে বলে তারমুখটা হাতে কাছে নিয়ে নিলাম, আদিনাথ মুখ সরাল না, স্থির থাকল, গোটা মুখে আঘাতের কোনো চিন্হ অবধি নেই। যেন মনে হচ্ছে এখনই বাড়ি থেকে এলো। আদিনাথের দেহটা দৃহ ছাতি সরু কোমর, হালকা অ্যাবস আছে, তবে খুব বেশি ম্যাস্কুলার দেহ না। আবার রোগা মোটেই না পেশি ফুটে বের হচ্ছে না একদম। তবে শক্তপোক্ত শরীর।
হটাৎ কে যেন বলল, শরীরে আদিনাথের বেশ ব্যাথা একটু ড্রেসিং করে দে। নিজেরও মনে হচ্ছিল শরীরে নিশ্চয় ব্যাথা আছে তুলো নিয়ে মনে পড়ল জল গরম নেই, বললাম আপনার শরীরে চোট লেগেছে একটু সেক্ দিয়ে দি। 
আদিনাথ মাথা দুলিয়ে না বলে দিল। তারপর বলল, অশেষ ধন্যবাদ কিছুই লাগবে না। আপনি আসুন আপনার বাড়ির লোক চিন্তা করবে। 
ভারী রাগ হল, বললাম চুপ করে বসুন। আমি বলছি তো আপনার ড্রেসিং করে দি তারপর। 
আদিনাথ কিছু বলতে যাচ্ছিল, আমি চোখ বড়ো করতেই বাধ্য ছেলের মতো চুপ করে গেল। পাশের ছোট ক্যান্টিনে যে লোক ছিল তার কাছে গরম জল পাওয়া গেল । জলে তুলো চুবিয়ে, আদিনাথকে সেক্ দিতে লাগলাম, আদিনাথ চোখ বুজে আছে। ভারী মিষ্টি লাগছে ছেলেটাকে। আস্তে আস্তে কপালে তুলো চেপে ধরলাম, আদিনাথে ঠোঁটে হালকা হাসির আভা খেলে গেল। আদিনাথকে দেখতে ভীষণ মিষ্টি লাগছে এখন, নিজেকে আটকানো হঠাৎ অসম্ভব মনে হলো। তুলোটা হাত থেকে পড়ে গেল, আদিনাথের মুখটা ধরে ঠোঁটে ঠোঁট চেপে করলাম। আদিনাথ মুখ সরালো না, নিজের ঠোঁটটা আস্তে আস্তে চুষতে লাগলাম। আদিনাথ আস্তে আস্তে ঠোঁটে ফাঁক দিয়ে উত্তপ্ত জিভটা মুখে ভরে দিল, আস্তে আস্তে কোমর জড়িয়ে ধরে আমার কাছে টেনে নিল। মুখের ভেতর জিভের লড়াই। ঠোঁটদুটো ছাড়তেই মন চাইয়ে না। হঠাৎ আদিনাথের ফোন বেজে উঠল। চমকে ছেড়ে দিলাম। আদিনাথ অল্প হাসল, আমার হাসি পেয়ে গেল। 
ফোন ধরে আদিনাথ বলল " না হয়ে গেছে, আসছি, গাড়ি আনতে বলবেন না, রাতে ওনার কষ্ট হয় আমি হেঁটে চলে আসব"
ফোন কেটে আদিনাথ আমার দিকে তাকাল, আমার বলার আগেই বলল " কাউকে কষ্ট দিতে ভালো লাগে না,তাইজন্য"
"আপনি এতো রাতে একা? অসুবিধে হবে না?"
"একা কই? কতো লোক, কতো পাখি-জীব"
"তা হলেও আপনি একা যাবেন না।"
"আপনি খামোখা চিন্তিত হচ্ছেন, আমি......."
আদিনাথকে কথা শেষ করতে না দিয়েই জামার কলার খামচে ধরে ওর মুখ আমার কাছে নিয়ে এসে বললাম " আপনি আমার সাথেই গাড়িতে বাড়ি যাবেন, এটাই ফাইনাল"
তারপর ঠোঁট দখল করে নিলাম, আদিনাথ আমার মাথাটা আলগা করে চেপে ধরল, ওষ্ঠসুধা পান করার পর আদিনাথকে কথা বলার সুযোগ না দিয়ে হাত ধরে টেনে নিয়ে গাড়িতে বসালাম। আদিনাথ কিছুই বলল না। আমি ড্রাইভিং সিটে ইসলাম। আদিনাথ শরীরটাকে এগিয়ে নিয়ে এসে আমায় শিটবেল্ট পড়িয়ে দিল, 
গাড়ি চলছে আদিনাথ শান্ত ভাবে বসে সবকিছু দেখছে,
ওর দিকে বারবার চোখ চলে যাচ্ছে, গাড়ি চালানো অসম্ভব হয়ে যাচ্ছে। আদিনাথ বলল " আপনি রাস্তায় চোখ রাখুন, আমাকে আর কত দেখবেন। 
ভারী রাগ হলো। 
গাড়িতে আচমকা ব্রেক কষে বললাম, আমার যতো ইচ্ছে।
[+] 2 users Like চিত্রক's post
Like Reply
#8
ভালো হচ্ছে চালিয়ে যান ভাই, নিয়মিত আপডেট দিতে থাকুন।
Like Reply
#9
কিছুদূর গিয়ে রাস্তাটা টার্ন নিলেই আমার নিজের ফ্ল্যাট। আমি কিনেছি,আমার আর্ট গ্যালারিও বলা যেতে পারে, ওখানে গিয়ে মাঝে মাঝে সময় কাটায় আমার বেশ ভালো লাগে, ছবি আঁকি, কখনও চুপচাপ বসে আকাশ দেখি। বাড়ি  ফিরতে ইচ্ছে না করলে এখানে থাকি মাঝে মাঝে। আগে আব্বু-আম্মু আর ভাইয়াও আসত, এখন কেউ আসে না। আমিও আর যায় না, একদমই রাস্তা ভুলে গেছি এমন। আজ হঠাৎ আদিনাথকে বাড়ি যেতে দিতে ইচ্ছেই করছে না। মনে হল ওকেই আমার এই ছোটো সাম্রাজ্যে নিয়ে যায়, আমার কতো ছবি,লেখা আমার পুরনো গিটার সব দেখায়। ছেলেটাকে কতো কিছু বলতে ইচ্ছে করছে। মনে হয় আবার জড়িয়ে ধরে চুমু খাই। 
"আপনি কি আমাকে বাকিটুকু হেঁটেই চলে যেতে বলছেন?"
আদিনাথ সিটবেল্ট খুলে দরজার দিকে হাত বাড়াতে বাড়াতে বলল। আমি ওর হাতটা দরজার লক থেকে সরিয়ে বললাম, না আপনাকে হেঁটে যেতে হবে না, আপনি বাকিদের বলে দিন আজ আপনি ফিরছেন না। 
আদিনাথ শান্তভাবেই বলল " কেনো?"
কারণ আমার ইচ্ছে
আদিনাথ কথা না বলে, দরজা খুলতে যেতেই ওর হাতটা চেপে ধরলাম। তারপর ঠোঁটদুটো আসতে আসতে চুষতে শুরু করলাম। আদিনাথের ওপর হাতটা আমার কোমর জড়িয়ে ধরার আগেই আমি ধরে অপর হাতটার সাথে চেপে ধরলাম, দু-হাত বাঁধা আদিনাথ চোখ বুজে আমার সুধা পানে মগ্ন। ঠোঁট জোড়া ছেড়ে ওর দিকে তাকিয়ে বললাম, আপনাকে কিডন্যাপ করলাম। পালাবার চেষ্টা করবেন না, গাড়িতে সেফটি লক অন করে দিলাম। 
আদিনাথ হেসে বলল "পালনো মুশকিল, লকটা খুব শক্ত"
আমি ওর গালে একটা চুমু খেয়ে বললাম " চলো তোমায় কিডন্যাপ করি"
পাঁচমিনিট পরেই নীচের পার্কিং এ গাড়ি দাঁড় করিয়ে,লিফ্টের দিকে এগোলাম, পেছনে আদিনাথ। একদম উদ্বেগহীন। 
লিফ্টে ঢুকে ঘরের ফ্লোর ট্যাপ করতেই লিফ্ট বন্ধ হল, লিফ্ট ফাঁকা শুধু আমি আর আদিনাথ। 
আমি আদিনাথকে দেখছিলাম যে চোখবুজে দাড়িয়ে আছে। হঠাৎ আদিনাথের কলার টেনে আমার ঠোঁটের কাছে নামিয়ে এনে ঠোঁট দুটো আদর করতে শুরু করলাম, আদিনাথকে দেখলে আদর না করে থাকতেই পারি না। আদিনাথের গলাটা দেখলাম। হালকা করে কামড়ে দেব নাকি জিজ্ঞাসা করতেই আদিনাথ গলা এগিয়ে দিল। লাল দাগ হয়ে গেল। আদিনাথ কিছু বলতে যেতেই ফোর্থ ফ্লোরের দরজা খুলে গেল। একজন বয়স্ক লোক ঢুকলেন,আদিনাথের গলা দেখে মুচকি মুচকি হাসতে লাগলেন। ভীষণ লজ্জা লাগতে লাগল। আমাদের ফ্লোরও এসে গেল। রুমে ঢুকলাম। আদিনাথ বলল " এবার কি করবেন?" তার দুষ্টু হাসিটা দেখে ভীষণ লজ্জা লাগতে লাগল। বললাম তুমি কিডন্যাপড্ তোমার হাত দুটো বাঁধতে হবে। আদিনাথের টাইটা খুলে ওর হাতে বাঁধলাম। আদিনাথ কোনো বাঁধা দিলই না। ওকে ধাক্কা দিয়ে দিয়ে খাটে শুইয়ে দিলাম। খালি গায়ে আদিনাথকে ভীষণই হট লাগে। ওর উপর উঠে বসলাম, আদিনাথ মুচকি মুচকি হাসছে। আমি বললাম তুমি কিডন্যাপড তাও হাসছ। দাঁড়াও"
আদিনাথ হাসি চাপতে চাপতে বলল সরি । 
গলায় হালকা হালকা কামড়াতে লাগলাম। আদিনাথ চোখ বুজে উপভোগ করছে। প্যান্টের হুক খুলে প্যান্ট নামিয়ে জাঙ্গিয়া নামালাম। আদিনাথ খুবই উত্তেজিত, ওর জাঙ্গিয়া থেকে সদ্য মুক্তি প্রাপ্ত লিঙ্গটা শক্ত হয়ে খাঁড়া হয়ে আছে। সাধারণ বাঙালিদের থেকে বেশ অনেকটায় বড়ো। হাতে ধরে ওর দিকে তাকিয়ে আস্তে আস্তে আপ-ডাউন করতে শুরু করলাম আদিনাথ চোখ বুজে আছে। হঠাৎ ওর ফোন বেজে উঠল, আমি ফোনটা স্পীকারে দিয়ে ওর লিঙ্গটা আপ-ডাউন করতে লাগলাম। আদিনাথ হ্যালো বলতেই ওপর দিক থেকে একটি মেয়ে কন্ঠ বলল "তুমি বাড়ি আসবে না, কেথায় তুমি?"
আদিনাথ বলল "আজকে একটু আটকে গেছি আজ হবে না।"
"তুমি তো বললে না?"
"সরি, ভুলে গেছি।"
আচ্ছা এখন রাখো পড়ে কথা বলব। 
আচ্ছা বলেই ফোন কেটে গেল। 
হঠাৎ খুব রাগ হল, ওর উপর উঠে বললাম। তুমি বিবাহিত, লজ্জা করে না আমার সাথে এসব করছ। আমি না হয় তোমাকে দেখে নিজের .......তুমি তো..... কান্না পেয়ে গেল। 
আদিনাথ হাসতে হাসতে বলল আমার পিএ, আমার বউ না। আর বউ কখনও এতো সহজে কনভিন্স হয়ে যায়? মেয়ের নামটা পড়লে আর ট্রু কলারের আইডিটাতে কি সেভ আছে দেখলে না। 
নিজের একটু লজ্জা লাগল, 
আদিনাথ বলল আমার বিয়ে হয়েছিল তাও আজ থেকে বহু বছর আগে। 
আমার অবাক লাগল, আদিনাথের বয়স ২৬-২৮ এর মধ্যে বহুবছর বলতে কত? রাজস্থানী নাকি? 
আদিনাথ বলল একটা না তিনটে বউ ছিল আমার। 
বলেই মুচকি হাসল। 
তবে রে, খুব বাজে তুমি, দাঁড়াও তোমার হচ্ছে, বলেই সোজা নিচে নেমে মুখমৈথুন শুরু করলাম। পুরোটা মুখে নেওয়া যাচ্ছে না, অথচ আমি নিজেকে থামাতে পারছি না। আমি যে কখনও ব্লোজব দেয়নি, আজ হঠাৎ আমার কি হল জানিনা। ব্লোজব কেমন হচ্ছে তা দেখতে আদিনাথের দিকে তাকালাম সে চোখ বুজে উপভোগ করছে। আরও জোরে সাক করতে শুরু করলাম, গলায় গ্যাগিং হচ্ছে, আদিনাথ মুখ থেকে বের করে বলল তোমার কষ্ট হচ্ছে? 
বললাম তুমি না কিডন্যাপড্ বলে পা দুটোকে চেপে ধরলাম যাতে নড়তে না পারে। আদিনাথকে দেখে মনে হল ওর শক্তি আমার থেকেও কম। পা দুটো নড়াতেও পাড়ল না। আমি বেশ উপভোগ করে সাক করতে লাগলাম মিনিট কুড়ি পর মুখ ব্যাথা হয়ে গেল। আদিনাথের লিঙ্গ সেই দৃহ। আমি উঠে এসে ওর পাশে বসলাম। ও বলল আমাকে তো একটুও ছুঁতে দিলে না, আমি বললাম তুমি কিডন্যাপড্ না তাই আমি শুধু তোমাকে আদর করব। আদিনাথ হাসল। আমি ওর ঠোঁট দুটো আবার দখল করে হাত দিয়ে লিঙ্গ সঞ্চালন করতে থাকলাম আরও দশ মিনিট আদরের পর আদিনাথের লিঙ্গ থেকে অগ্ন্যুৎপাত হতে শুরু করল, গরম লাভা চলকে আমার হাতে পড়তেই নিজেকে ভীষণ উত্তেজিত লাগল। ওর লিঙ্গের উপর তলপেট আর আমার হাত ওর বীর্যে ভরে গেছে। আদিনাথ অল্প হাপাচ্ছে। ওর হাতদুটো পিছমোড়া। ওর দিকে তাকিয়ে সিক্ত হাতটায় জিভ ছোঁয়ালাম, স্বাদটা আরও উত্তেজিত করছে, আদিনাথকে শুইয়ে রেখে বাথরুমে গেলাম স্নান করে ফ্রেশ হয়ে খাওয়ার অর্ডার দিতে হবে ১:৩০ হয়ে গেছে। বাথরুমে ঢুকে শাওয়ার চালালাম। বড়ো নিশ্চিন্ত লাগছে হঠাৎ।
[+] 1 user Likes চিত্রক's post
Like Reply
#10
পোষাক ছেড়ে শাওয়ার চালালাম, নীচটা পুরো ভিজে আছে, রুমে কন্ডোম নেই, সেক্স করাটা কতটা সেফ জানিনা। অথচ ওকে নিজের ভেতর নেওয়ার ইচ্ছেটা ক্রমেই বেড়ে চলেছে। শাওয়ারের জলে ভিজতে ভিজতে নীচে হাত দিলাম, একটু আগের দুষ্টুমিগুলো মনে পড়তে লাগল। খুবই উত্তেজিত লাগছে, ক্লীটটা আসতে আসতে ঘষতে লাগলাম, অদ্ভুত শিহরণ শুরু হল শরীরে, আদিনাথে শরীরটা কল্পনা করে আরও উত্তেজিত হতে লাগলাম, দুটো আঙুল ভেতরে ঢুকিয়ে দিলাম, মুখ দিয়ে শিৎকার বেরিয়ে এলো অদ্ভুতভাবে গুঙ্গিয়ে উঠলাম। জোরে জোরে আঙুল দিয়ে ক্লীটটা ঘষতে লাগলাম, অজান্তেই আদিনাথের নাম নিয়ে শিৎকার করছি খেয়ালই নেই, প্রায় অরগ্যাজমের কাছে চলেই এসেছি, হঠাৎই দরজায় টোকা পড়ল। 
"ঠিক আছো আফ্রিন?" আদিনাথের গলা। 
কোনো রকমে বললাম হু,
তুমি তোয়ালে নিতে ভুলে গেছো, কোনরকমে নিজেকে কন্ট্রোল করে দরজা খুললাম। 
তোয়ালে হাতে আদিনাথ দাঁডিয়ে, শর্টস্ পড়ে, খালি গায়ে ছেলেটাকে ব্যাপক হট লাগে, কিছু বলতে না দিয়ে বাথরুমে টেনে নিলাম। আদিনাথ হকচকিয়ে গেল না মিটিমিটি হাসল একটু, ওর শর্টস নামিয়ে লিঙ্গটা চুষতে শুরু করলাম, দৃহ লিঙ্গ লেহনে জিভে লালা ভরে উঠল, আদিনাথ চোখ বুজে আমার চোষণ উপভোগ করছে, হঠাৎই লিঙ্গ মুখ থেকে সরিয়ে আমাকে কোলে তুলে নিল, আমার ওজন যেন তার কাছে কিছুই না, আমাকে দেওয়ালে ঠেসে ধরে কিস করতে শুরু করল, আগ্রাসী আক্রমণে আমার বাঁধার দেওয়াল সম্পূর্ণ ভেঙে গেল, আদিনাথ পালা করে আমার দুই দুধের একটি পেষণ আর অন্য টি তে চোষণ আরম্ভ করেছে। শিৎকার বের করতেই পারছি না ঠোঁট জোড়া একদমই আটকে গিয়েছে। আদিনাথের ডমিনেনশ ভীষণ উপভোগ  করছি।  আদিনাথ একটা হাত স্তন থেকে সরিয়ে নীচে নামিয়ে এনে আমার যোনীর উপর রাখল। 
"ভীষণ ভিজে গেছ। এক্সাইটেড?"
হুমম, কোনরকমে বললাম। 
আদিনাথ একটা আঙুল ভেতরে প্রবেশ করাল, একদম ভিজে গেছে সহজে ঢুকে গেল, আমি আবার গুগিয়ে উঠলাম। আদি কানের কাছে মুখ এনে বলল " আরাম লাগছে?"
উমম, 
দাঁড়াও বলে আদিনাথ আমায় দাঁড় করিয়ে, আমার পেছনে এলো, নিতম্বে ওর লিঙ্গের স্পর্শ পেয়ে শরীর শিহরিত হচ্ছে। চোখ বুজে আসছে, আদি কানের লতি চুষছে, খুব আলতো করে কামড়াচ্ছে। এক হাতে স্তন টিপছে আর মাঝে মাঝে ভেতরে আঙুল প্রবেশ করাচ্ছে। খুব গরম হয়ে উঠেছে শরীরটা পেশিগুলো আপনাআপনি কনট্রাক্ট করছে। অরগ্যাজম্ আসন্ন আদি আঙুলটা ঢুকিয়ে বলল, আমার আঙুলের উপর সিক্ত হও,
আর সামলাতে পারলাম না আঙুলটাকে পেশি দিয়ে চেপে ধরে ..... চোখ খুললাম তখন ক্লান্ত লাগছে, বাথরুমের মেঝেতে আদি বসে আর ওর কোলে। খুব লজ্জা লাগল। 
বলল" ভালো লাগছে"
"জানিনা, যাও", ইশ কিভাবে ভিজিয়ে দিয়েছে.....আদিনাথ আমার রসে সিক্ত আঙুলটা আমার সামনে চুষল, আমার ভীষণ লজ্জা করছে। উঠে দাঁড়িয়ে দুজনে কিছুক্ষণ ভিজলাম।
আদিনাথ হঠাৎ বসে পড়ে জিভ দিয়ে যোনী লেহন শুরু করল, আমি বললাম" বাবু প্লিজ এখন না সোনা"
আদিনাথ কোনো কথা শুনল না, আমার উত্তেজনা ক্রমেই বাড়ছে, আদিনাথের জিভ যেন ক্লীটটাকে উত্তপ্ত করে তুলেছে, গরম জিভ ভেতরে ঢুকলে আবেশে চোখ বুজে আসছে। মিনিট দশেকও নিজেকে ধরে রাখা সম্ভব না, এরকম চলতে থাকলে, আদির এরকম আক্রমণে আর নিজেকে সামলানো গেল না তলপেটে কাঁপন ধরানো বিশাল অরগ্যাজমের ঢেউ আমাকে হিট করল, তার সাথেই আমি পুরো আউট হয়ে যেতে যেতে বুঝলাম, আদির উপরই স্কোয়ার্ট করছি। সরতে চাই লম
 আদি আমার নিতম্ব ধরে রইল, স্কোয়াট হওয়ার পর পুরো আউট হয়ে গেলাম, একটু পরে সেন্স আসতে দেখি আদির কোলে, 
চলো অনেক স্নান করলে, একদম নগ্ন হয়ে আদির কোলে বাইরে এলাম। আদি বলল "বসো তোমায় মুছিয়ে দি।"
বাই দ্য ওয়ে তোমার ফোন এসেছিল সেটা বলতেই বাথরুমে এসেছিলাম। 
কি!!! এখন বলছো?
আরে দাঁড়াও, তুমি বসো আমি বাইটে আন্ট্যিসেপটিক লাগায় তউমি কল করো, একটু পরেই আদি ফোন দিল। 
আব্বু-আম্মু আর ভাইয়া মিলে ১০টা মিসড্ কল। দ্রুত আব্বুকে ফোন লাগালাম। 
আদি আমাকে আলতো করে বেড এ শুইয়ে দিল, 
ফোন রিং হচ্ছে, আদি ইশারায় কিচেনটা কোন দকে
 জিজ্ঞাসা করল। 
দেখিয়ে দিলাম। 
তখনই আব্বু ফোন ধরল।
[+] 2 users Like চিত্রক's post
Like Reply
#11
"হ্যাঁ আব্বু বলো?"
"মা, কোথায় তুই?"
আমার ফ্ল্যাটে, অনেকদিন যায় না রাস্তায় পড়ল তাই, চলে এলাম আব্বু। আমি সকালেই চলে আসব। 
ফোন ধরছিলি না কেন মা? চিন্তা হয় তো!
লজ্জায় গালদুটো লাল হয়ে গেল, কোনো রকমে সামলে বললাম "বাথরুমে ছিলাম"
ওহ! আচ্ছা ওই আদিনাথ ভদ্রলোককে ফাইলটা দিয়ে দিয়েছে সাদেক?
হ্যাঁ! ভাইয়া বাড়ি আসেনি?
না রে, ও তো আজকে ওর বন্ধুদের ওখানে আছে। সকালে আসবে বলল। 
আচ্ছা, 
মাথায় হাতের ছোঁয়া পেয়ে বুঝলাম, আদিনাথ পেছনে দাঁড়িয়েছে। 
আচ্ছা আমি রাখছি আব্বু বলে ফোন রেখে দিলাম। 
আদিনাথ বলল তোমার জন্য বানিয়েছি,বলেই আমাকে কোলে তুলে নিয়ে ডাইনিং এ এলো। প্লেটে সুপ রাখা 
আদি বলল" সবজি ছিল, টাটকা তাই দিয়েই বানিয়ে দিলাম"
মনে পড়ল " রবিবার করে আমাদের এই ফ্ল্যাটটা পরিষ্কার করা হয়, সেই হয়তো সবজি এনে রাখবে। যাক খাওয়া যাবে। এতো রাতে অর্ডার করলে ফুড পাওয়া যেত নাকি ঠিক নেই। 
আদি বলল " আমার কোলে বসো আমি খাইয়ে দিচ্ছি। 
কোলে বসলাম, আদির বুকে হেলান দিয়ে বসে আছি, আদি নিজের মতো খাইয়ে দিচ্ছে। আমি বললাম "তুমি খাবে না, "
বলল "তোমার খাওয়ার পর। "
টেস্টটা সত্যি অনবদ্য। 
কি করে করলে আদিনাথকে জিজ্ঞাসা করলাম। 
আদি আমার গালে চুমু খেতে বলল সিক্রেট। 
খাওয়া শেষ হলে আদি আমার মুখ মুছিয়ে দিল। 
আমি বললাম "আমি কি বাচ্চা?"
আদি কিছুক্ষণ চুপ থেকে একটু হাসল। হাসলে ভারী মিষ্টি লাগে। 
আমাকে আদি বলল চলো তোমায় ঘুম পাড়িয়ে দি। আমি বললাম না, তুমি তো খাওনি, তোমায় খাইয়ে দি তারপর। 
আদি চুপ থেকে বলল আমি খেয়ে নেব। তুমি তো ডায়েরি লেখ আজকে লিখবে না।
আমি বললাম, "তুমি জানলে কি করে ব্যাগ থেকে ডায়রি বের করেছ?"
"না তো,তবু আমি জানি"
গেস করছো, 
বলতে পারো। 
আমি ঘরে এসে লিখছি, এতোটা লিখলাম আদি এখনও খাচ্ছে, ছেলেটাকে দেখে আসি একবার।
[+] 2 users Like চিত্রক's post
Like Reply
#12
ভালো হচ্ছে ভাই। কিপ ইট আপ।
Like Reply
#13
১২ই সেপ্টেম্বর :- ডায়েরি লেখার সময় পেলাম এতোক্ষণ পর, নতুন প্রজেক্ট যে এতটা নজরদারিপূর্ণ হবে জানা ছিল না। আদি ছেলেটা এতোটা কমপ্লেক্স একটা কাজ নিজের হাতে নিয়েছে, ভাবতে গর্ব হয়, এরকম একটা প্ল্যান ছেলেটা দিল কেমন করে? 
সেদিনকার ঘটনাটা মনে পড়লে এখনও লজ্জা পাচ্ছি। 
 ডাইনিয়ে দেখি বাবু নেই, আমি পাশের রুমে দেখলাম আদি বসে রয়েছে দেখে মনে হচ্ছে ধ্যান করছে। আদিকে কি একটু লম্বা লাগছে? না আদি ভেসে রয়েছে একটু উপরে? এটা কি করে সম্ভব?  ভালো করে দেখে বুঝলাম অন্ধকারে চোখে ভুল হয়েছে, আসলে আদি স্থির বসে আছে হঠাৎ দেখলে মনে হবে শূন্যে ভেসে রয়েছে। ছোটোবেলার একটা ঘটনা মনে পড়ল একবার আব্বুর সাথে ঘুরতে গিয়েছিলাম, তখন মেলায় একজন লোক এরকম ভোজবাজির খেলা দেখানোর সময় ধ্যান করার ভঙ্গিতে শূন্যে ভেসে রয়েছিল। সেই থেকেই এসব ভাবনা। খুব হাসি লাগল।আদিকে ডাকব নাকি ভাবছি, এমন সময় আদি বলল শুয়ে পরো আফ্রিন, তুমি ক্লান্ত। 
বললাম আর একটু জাগি?
আদি বলল " না, সকালে তোমায় ঘরে পৌঁছে দেব। বাড়ির লোক চিন্তা করছে"
বললাম " তুমি চিন্তা করো না আমি মাঝে মাঝে একা থাকি"
আদি বলল " এসো তোমার মাথায় হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দি"
আমি খাটে এসে শুলাম, আদি আমার মাথাটা নিজের থাইয়ে রাখল।"
শুয়ে আছি, আদি মাথায় হাত বুলিয়ে দিচ্ছে কি শীতল স্পর্শ, যেন ঘুম চলে আসে। 
ভাবলাম, আদি চুপ করে আছে, আমি শুয়ে আছি, আমাকে একটু জোর করে আদরও করছে না, আমাকে ভোগ করার এতো সুযোগ পেয়েও কেমন নিস্পৃহ। এমনকি মিলিত হওয়ার কোনো দ্রুততাও দেখলাম না, এমন সময় সাধারণত ছেলেরা ভেতরে প্রবেশ করতে চাই,আদি সেরকম কোনো ইচ্ছেই দেখালো না। 
শুয়ে শুয়ে মনে হলো, আদি যদি আমাকে আর না ছুঁয়ে দেখে, অজানা কষ্টে মনটা ভার হয়ে গেল। 
আদি যেন মনের কথা বুঝেই বলল" কি হয়েছে, মন খারাপ?"
বললাম "আমাকে গ্রহণ করলে না কেন?"
"প্রটেকশন ছাড়া?"
আমি বললাম তোমার মনে হয় আমার রোগ আছে?
আদি বলল সেটা না তবুও সবসময় ইউজ করা উচিত বুঝলে। তুমি তো বুদ্ধিমতি তাও বোকার মতো কথা বলছ?
আমি অভিমানী মুখে বললাম " আমাকে নেবে না আদি?"
আদি অসহায় মুখে তাকিয়ে রইল। 
বললাম " আমি যে নিজেকে তোমায় দিয়েছি, আমায় ফিরিয়ে দেবে? কেমন পুরুষ তুমি?", "প্লিজ আদি আমায় নাও"
আদি কিছু বলতে যেতেই আমি আমার ঠোঁট ওর ঠোঁটে চেপে ধরলাম।
Like Reply
#14
সকালে যখন ঘুম ভাঙল, সকালের আলো আমার মুখে এসে পড়েছে, উঠে বলতেই খেয়াল হলো, শরীরে কোনো পোষাক নেই। রাতের কথা মনে পড়তেই একরাশ লজ্জা ঘিরে ধরল, উঠে বসলাম, চাদর দিয়ে শরীর ঢাকা, আদি নেই। উঠতেই নীচে হালকা ব্যাথা অনুভব করলাম। ওতো বড়োটা ছোটো যোনিতে প্রবেশ করেছে তাই ব্যাথা আছে, হাত দিয়ে বুঝলাম হালকা খুলে আছে মুখটা, তলপেট চ্যাটচ্যাট করছে। মনে পড়ল আদি  আমায় সিক্ত করার পর বলেছিল" রেস্ট নাও সকালে ফ্রেশ হয়ে নিও। উঠে বাথরুমে গেলাম আদির দেখা নেই। বাথরুমে ফ্রেশ হচ্ছি, হালকা একটা ধ্বনি ভেসে আসছে, ফ্রেশ হয়ে পাশের ঘরএ গিয়ে দেখি আদি আসনে বসে আছে, চোখ বুজে ধ্যান করছে। ওর ফোন থেকে একটা মিষ্টি ধ্বনি ভেসে আসছে। আমি ওর কাছে যেতেই আদি চোখ খুলে তাকিয়ে বলল, উঠলে?
হুম্। 
ঘুম ভালো হয়েছে? 
হ্যাঁ, বলেতেই একরাশ লজ্জা ঘিরে ধরল। আদি বলল ও ব্রেকফাস্ট বানিয়ে রেখেছ। বললাম আমি নামাজ আদা না করে খায়না। আদি উঠল, বলল করে নাও, তারপর খাও।বললাম তুমি খেয়েছ?
আদি মাথা নাড়িয়ে দিল। 
নামাজ শেষে ডাইনিং এ এলাম আদি হাত দিয়ে প্লেট দেখিয়ে দিল, দুটো স্যান্ডউইচ রাখা। আদি রান্নাঘরে কি যেন করছে, প্লেট থেকে স্যান্ডউইচ তুলে খেতে খেতে উঁকি দিয়ে দেখি বাবু প্লেট ধুচ্ছেন। বললাম " তুমি করছ কেন?"
আদি বলল তুমি খেয়ে রেডি হয়ে নাও। আমি বলতে যাচ্ছিল তার আগে আদি ইশারায় বলল আগে খেতে। 
অগ্যতা খেয়ে রেডি হতে গেলাম। 
আদির ছোঁয়ায় ফ্ল্যাটটা বেশ সুন্দর লাগছে। আদি দেখলাম রেডি হচ্ছে, পিঠে আঁচরের দাগ। আমি বললাম কালকে এভাবে আঁচড়ে দিয়েছি বুঝিনি, ওষুধ লাগিয়ে দি?
বলল" তুমি বাড়ি পৌঁছাও আমি অফিসে যাওয়ার আগে লাগিয়ে নেব।"
গাড়ি ড্রাইভ করছি। আদি চুপ করে বসে আছে। আমিও ড্রাইভ করছি। বললাম" মন খারাপ?'
আদি হঠাৎ বলল" তোমার কষ্ট হয়েছে পরী?"
"ইশ! কষ্ট হলে কি  তুমি আর আদর করবে না?"
আদি চুপ করে আছে। 
নিজেই বললাম "না সোনা একটুও না তুমি আমায় একরমই আদর করবে তো?"
আদি কিছু বলল না 
কষ্ট হলো খুব, বললাম "আমাকে আর ছুঁয়ে দেখবে না?"
আদি বলল " তোমায় কষ্ট দি কেমন করে?"
বললাম "তুমি আমার কাছে না থাকলে কষ্ট"
আদি বলল "কেন নিজেকে আমার সাথে জড়াচ্ছ, পরী"
আমাদের ধর্ম আলাদা বলে বলছ?, আদি ধর্মের জন্য যদি বাঁধা হয়  আমি তোমায় আটকাবো না।"
আদি বলল " ধর্মটা কোন ফ্যাক্টার না, তুমি বুঝবে না।"
বাচ্চা নাকি? খুব রাগ হলো। 
আদি বলল " রাগ করো না তোমার বাড়ি চলে এসেছে। 
দেখলাম কখন নিজের বাড়ি ড্রাইভ করে চলে এসেছি। 
আদি বলল " তুমি চলে যাও আমি বাকিটা চলে যাবো, আমার গাড়ি আসছে। 
আমার কিছু বলার আগেই, আদি আমার কপালে চুমু খেয়ে গাড়ি থেকে নামল। ফোন কানে কাওকে কিছু বলতেই , কিছুক্ষন পর একটা গাড়ি এলো আদি আমাকে হাত দেখিয়ে, গাড়িতে উঠে গেল। 
কিছুক্ষণ থেকে বাড়ির দিকে গাড়ি ঘোরালাম।
[+] 1 user Likes চিত্রক's post
Like Reply
#15
বাড়িতে ঢুকতেই বাদশা আর জিমি ঝাঁপিয়ে পড়ল আমার উপর, ভাইয়ার পোষা হাউন্ড, এমনিতে খুবই ভালো একদম লুতুপুতু কিন্তু অচেনা কারো জন্য খুব হিংস্র তখন আমার কথাও শোনেনা। বাড়িতে আম্মুকে বললাম নাস্তার জন্য ভাইয়া টেবিলে বসে খাচ্চিল। আমাকে দেখে কালকে আদির কথাটা জানতে চাইল, এখন সমস্তটা বললে খুব মুশকিল, তাই ইশারায় বলে দিলাম " ছেলেটা একদম খাম হয়নি ঠিক আছে।"
সত্যি বিষয়টা অদ্ভুত কেমন করে এতোটা আঘাত সহ্য করল বোঝায় গেল না। কালকেও আদরের সময় যেন কেমন শরীরের প্রতি কোনো মোহ নেই, অথচ এমন করে আদর করে যেন কত অভিজ্ঞ একজন। আদির কিছু ব্যাপারও অদ্ভুত, তবে বিচার করে দেখলে প্রকৃত পুরুষের মতোই অনুমতি ছাড়া ছুঁয়ে দেখে না অধিকার সুযোগ সব কিছু থাকলেও। হয়তো এখনকার মানুষদের মধ্যে ও আলাদা তাই ব্যাতিক্রম। এসব ভাবতে ভাবতে কখন যে গোসল করে নাস্তা করে অফিস অবধি চলে এসেছি, খেয়াল নেই। 
অফিসে বসেও এসবই ভাবছিলাম, হঠাৎ আব্বুর ফোন এল। আদির অফিস যেতে হবে। ওদের কাজের জায়গাটা অফিসিয়াল ইন্সপেক্ট করে রিপোর্ট দিতে হবে। প্রগ্রেসও দেখতে হবে। সাড়ে বারোটায় আদির অফিস ঢুকলাম। বেশ ছিমছাম। রিসেপশনে বলতেই আদির কেবিন দেখিয়ে দিল। আদি এখানকার ডিজাইন-চিফ এবং এক্সিকিউটিভ হেড। দুটো পদে একজন লোক....তাজ্জব ব্যাপার। যা হোক নক্ করে ভেতরে এলাম। আদি শান্ত ভাবে একজনের কথা শুনছে। আমাকে আসতে দেখে ওকে থামতে বলল। তারপর আমার দিকে তাকিয়ে বলল "বলুন মিস. সুলতানা, কিভাবে সাহায্য করতে পারি?"
"সাইট ভিজিট ছিল, আপনাকে আব্বু....."
হ্যাঁ, চলুন। আমি আসছি just 5min know একটু অপেক্ষা করুন। সঙ্গে সঙ্গে একজন বেশ লম্বা শামবর্ণ মেয়ে আমায় ওয়েটিং রুমে নিয়ে এলো। বেশ সাজানো। 
নমস্কার ম্যাম, আমি রেবতী রায়"
প্রতি নমস্কার করলাম
"আপনার হেল্প লাগলে বলবেন"
"No no , it's ok"
ওকে ম্যাম বলে মহিলা চলে গেল। 
আচ্ছা আমার থেকে কি মেয়েটা সুন্দর, রাতে আদিকে ফোন করেছিল কেন? হয়তো ওকে পছন্দ করে। 
ধ্যাত কি সব ভাবছি......
"চলুন ম্যাডাম"
আদি দরজায় দাঁড়িয়ে ডা কল, পেছনে একটি পরিস্কার মতো ছেলে হাতে ফাইল নিয়ে দাঁড়িয়ে। আদি ওকে কি বুঝয়ে আমার উদ্দেশ্যে বলল " অনেক ধন্যবাদ অপেক্ষা করার জন্য"। 
আমি হেসে আর কিছু বললাম না। আদি ড্রাইভ করছিল। ওর গাড়ি আমি বলতেও ও বলল আমাকে অফিস অবধি নিয়ে আসবে ততক্ষণ অবধি আমি ওর গেস্ট। 
বললাম" আমাকে অফিসে ওতো ফরম্যাল ট্রিট করছিলে কেন?"
"ওটা অফিস, ওখানে তুমি আমার ক্লায়েন্ট"
আর এখন?
বন্ধু!
আচ্ছা? শুধু বন্ধু? আর কিছু না?
"আমি কাল যেটা করেছি, সেটা দুজনের ইচ্ছেতেই কিন্তু রিলেশনটা কতটা সম্ভব আমি জানি না!"
কেন? তুমি অন্য কাউকে?
তোমাকে বললাম না, কাউকে ঠকিয়ে আমি কিছু করি ন।
 আদি তুমি কি আমাকে পছন্দ করো না?
করি, তাই তোমার কাছে এসেছি। 
তাহলে? প্রবলেমটা কিসে?
তোমাকে বলা যাবে না, বললেও তুমি কতটা বিশ্বাস করবে আমি জানি না। 
করব আদি, তুমি বললে আমি বিশ্বাস করবো না এমন ভাব ল
 আমাকে?
[+] 1 user Likes চিত্রক's post
Like Reply
#16
কতটা ঠিক লিখতে পারছি আমি জানিনা। আমার লেখার হাতও খুব ভালো না। কতটা খারাপ লিখছি, তা যদি এই অধমকে একটু জানান তাহলে ধন্য হই।
[+] 1 user Likes চিত্রক's post
Like Reply
#17
Valo lagche
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#18
কথাটা আমার বলার বা আমার শোনানোর না কথাটা তোমার বাস্তব ফিল হওয়ার। আমি বললে......
ড্রাইভিং সিটের উইন্ডোতে একজন ভদ্রলোক নক করলেন, অআদি কাঁচ নামিয়ে কিছু একটা বলতেই ভদ্রলোক ইশারায় কিছু একটা দেখালো। আদি বলল" চলো এখন কাজের দিকে একটু নজর দেওয়া যাক" 
গাড়িটা দাঁড়ানোর পর আদি আমার দিকের দরকার খুলে আমাকে বাইরে আনল, সামনে একটা বেশ বড়ো গর্ত তার পাশে একটা বিল্ডিং ওঠার কাজ হচ্ছে,তলা দশেক হয়েছে আরও হবে। সোলার প্যানেলও আছে বেশ কিছু। আদির সামনে একজন কালো ভদ্রলোক এলেন। হ্যান্ডশেক করার পর পরিচয় করিয়ে দিল আদি, "ইনি ভিক্টর জেমস ওক্যাম্পো", নাইজেরিয়ান ইঞ্জিনিয়ার।"
খুব দক্ষ, আমার সাথে আগেও কাজ করেছি। ইনি এই প্রজেক্টের ইনভেস্টার মিস. আফ্রিন সুলতানা"
"Hello miss sultana"
Hello
"Adinath told me that you are very smart leader in you company "
Is it?
জেমস হেসে উত্তর দিল "Adinath is right must say"
বলে আদির সাথে হ্যান্ডসেক করে চলে গেল। 
তুমি আমার ব্যাপারে এতো ওকে কখন বললে?
ফাস্ট দিন মিট করার আগে। 
বাহ, এতো কিছু জানলে কি করে?
একটু স্টাডি করে, ওয়েট বলেই আদি একটা ব্লু প্রিন্ট বের করে আমাকে বলল বিছিয়ে রাখো। 
গাড়ির উপর ব্লুপ্রিন্টটা বিছোলাম। আদি কাকে ফোন করল। মিনিট দুয়ের পরে একজন লম্বা ইংরেজ ভদ্রলোক আমাদের সামনে এলেন, 
হ্যালো পিটার, 
হ্যালো আদি স্যর। 
ক্যান ইউ প্লিজ হেল্প আস টু অ্যান্ডরস্টান্ড দ্য ব্লু প্রিন্ট। সি
 ইজ আওয়ার নিউ নিভেস্টার। 
পিটার হেসে ব্লু প্রিন্ট বোঝাতে শুরু করল । ব্লু প্রিন্ট কি দেখবো আমি তো আদিকে দেখতে ব্যস্ত ওর লুকস দেখে আমার মন কোথায় হারিয়ে যায় কে জানে?
পিটার যখন বলল "ম্যামম"
তাকাতেই দেখি পিটার আমার দিকে হাত বাড়িয়ে দিয়েছে, 
" ডু ইউ অ্যান্ডারস্ট্যান্ড ম্যাম?"
আদি অন্য একটা গাড়িতে হ্যালান দিয়ে দূরের সাইটটা দেখছিল, এখন আমার দিকে তাকিয়ে মিটিমিটি হাসছে।"
পিটার চলে যেতেই, আমার কাছে আদি এলো, বলল বুঝলে?
বললাম "হ্যাঁ"
আদি হেঁসে বলল তা তোমার বাবাকে কি বলবে?
"বলে দেব কিছু একটা"
থাক যদি কিছু বলেন, আমাকে বলো আমি নিজে গিয়ে বুঝিয়ে দিয়ে আসব।"
"তুমি ডিজাইনের কি বোঝা?"
ডিজাইনটা আমারই করা পিটার ইজ মাই অ্যাসিসটেন্ট"
"বলো কি?"
"ইয়েস ম্যাডাম"
কথা বলতে বলতে কখন আদির কাঁধে মাথা দিয়ে দাঁড়িয়ে আছি মনেই নেই। কি অদ্ভুত শান্তি যেন ওর শরীরে মাথায় মিষ্টি হাতের স্নেহ। সূর্য এখনও আছে বেশ কতকটা তার তেজও আছে,তবু একটা মিঠে হওয়া পাওয়া যাচ্ছে। হঠাৎ একটা চিৎকারে চোখ ট
 আপনা থেকেই ওদেকে ঘুরে গেল, বিল্ডিং থেকে একটা সোলার প্যানেল স্লোভ নিচে পড়ছে আর একজন বয়স্ক মিস্ত্রি নীচে রয়েছে, আদি আমার আস্তে করে ছাড়িয়ে এক লাফে গর্ত ডিঙিয়ে লোকটাকে এক ধাক্কা দিল, সোলার প্যানেল পড়ল মাটিতে ধুপ করে বেশ জোরেই শব্দ হল, আমি ছুটে গিয়ে দেখি আদি উঠে বসে ধূলো ঝারছে। দুজন লোক ওকে ধরে তুলছে, বললাম "তোমার লাগে নি তো?"
না গায়ের পাশে পড়েছে। 
বুড়ো লোকটা ভয়ে কাঁপছে। আদি কাকে যেন ডাকতে বলল কিছু পরে নন্দীবাবু এলেন। আদি ওনাকে কিছু একটা বলল। 
উনি চলে যেতেই আদি আমাকে বলল চলো তোমাকে বাড়ি ছেড়ে দি।
বললাম "অফিস অবধি দাও, গাড়ি আছে অফিসে ভুলে গেলে?"
আচ্ছা। 
ওদের অফিস গ্যারেজে আসতেই আদির ফোনে কল এলো। আদি বলল "হ্যাঁ ওদের আজ বলুন ছুটি, আর এখন কাজ করতে হবে না,
বুড়ো লোকটার চিকিৎসা হলো?
সেরকম কিছু হয়নি তো? আচ্ছা নন্দীবাবু, না অফিসে....ঠিক আছে।"
আমাকে বলল " পরী আমার একটা কাজ আছে, আপনি বাড়ি চলে যান।"
বললাম হু
গাড়িতে উঠে বসতেই আদি বলল "বাড়ি ঢুকে কল করবে"
মাথা নাড়িয়ে গাড়ি স্টার্ট দিলাম।"
গাড়ির মিমর ভিউ থেকে আদিনাথ ক্রসশ ছোটো হতে থাকল। বাড়ির দিকে গাড়ি ঘোরালাম। তবু কোথাও একটা খটকা লাগছে।
Like Reply
#19
বাড়ি ফিরে ডিনার টেবিলে আব্বুকে আদিনাথের ব্যাপারে জিজ্ঞেস করব ঠিক করলাম। 
খেতে খেতে আব্বুই বললেন " পরী মা, আজকে যে গিয়েছিলি কাজ কেমন দেখলি?"
"ভালো আব্বু"
"আর ব্লু প্রিন্ট?"
আমি বলতে যাওয়ার আগেই আব্বু বললেন " ওই ছেলেটা বলল কাল বাড়ি এসে দেখাবে"
আমি বললাম " আচ্ছা আব্বু ওই আদিনাথের ব্যাপারে তুমি কি জানো?"
ভালো কম্পানি রে মা, আগেও কাজ করেছে আমাদের খুব পরিচিত একটা কম্পানির সাথে, ওই ছেলেটার বাবায় আগে কম্পানির চিফ ইন চার্জ ছিল। পরে ছেলে বসেছে।"
আমি আর কিছু বললাম না। 
এখন আব্বুর কথাটা শুনে বোঝা যাচ্ছে এখানে এদের বেশ প্রতিপত্তি। 
কিন্তু এই আদিনাথ ভারী অদ্ভুত। আজকের ঘটনাটায় ধরা যাক এমন একটা লাফ দিয়ে লোকটাকে বাঁচাল ভাবায় যায় না। এত বড়ো লাফ তো অলিম্পিয়ানরা দিতে পারে, আদি ক
 দেখে এতোটাও ফিট মনে  হয় না। তাছাড়া আরও একটা ঘটনা সেটা হল আমাকে সেদিন ও পরী বলে ডাকল। অথচ ও আমার ডায়েরি পড়েনি, বাড়িতেও আব্বু কখনও আমাকে ওর সামনে পরী বলে ডাকেননি। ভারী অদ্ভুত ব্যাপারগুলো.....ওর চোখদুটোর কথা মনে পড়ে গেল হঠাৎ ইশ ছেলেটার চাহনীটায় এতো মায়াময়। সেদিন কিভাবে আদর করছিল, ভাবতেই শরীর টা গরম হয়ে উঠল, ভেতরে হাত দিয়ে দেখলাম ভিজে উঠেছে, আস্তে আস্তে রাব করতে শুরু করলাম.....নিজের অজান্তেই কখন মৌন করতে শুরু করেছি জানি না, খেয়াল হতেই নিজেকে সামলাতে পারলাম না, নিজের প্যান্ট আর প্যান্টি খুলে জোরে জোরে রাব করতে শুরু করলাম। 
ওহ আদি, প্লিজ এমন ভাবেই আমাকে নিজের করে নাও। কথাটা আপনা থেকেই মুখে চলে এলো। 
আদি আদি বলতে বলতে কখন নিজেই চরম সীমায় চলে গেছি জানিনা.....হঠাৎ তলপেটে প্রজাপতির অনুভূতি আসতেই শরীর ক্ঁপিয়ে অরগ্যাসম এলো। নিস্তেজ হয়ে কিছুক্ষণ পরে রইলাম। 

১৫ই সেপ্টেম্বর:-  এভাবেই ঘুমিয়ে গেছি খেয়াল ছিল না, যখন উঠলাম ঘড়িতে সাতটা বাজে, আমি এইসময় আল্লাহ র ইবাদত করে খেতে নিচে যায়। আজও করে নিচে নামলাম, এগারোটায় মিটিং আছে। আটটায় ভাইয়া এলো জিম থেকে আব্বু বাইরে বসে চা খাচ্ছেন। নিজের রূমে ফিরে এলাম। ব্যালকনি থেকে সামনের লনটা দেখা যায়। সামনেই বাদশা বসে আছে আর জিমি ওর সাথে খুনসুটি করছে। মনোরম সকাল। দূর্গাপুজো আসছে শীঘ্রই, তারই আমেজ চারিদিকে। এমন সময় দরজার বাইরে গাড়ি থেকে আদিনাথ নামল, গেটের দরজা খুলে ভেতরে ডুকতেই বাদশা আর জিমি ঘেউ ঘেউ করে ডাকতে শুরু করল। আব্বু বাগানের উল্টোদিকে, ভাইয়া নীচে ব্রেকফাস্টে, আদি ফোনে কুকুরের ডাক অগ্রাহ্য করেই সামনে এগিয়ে এলো, আমি থামতে যাওয়ার আগেই বাদশা আদিনাথের দিকে ছুটেছে, জিমি ওর পেছনে। আমি বাদশা স্টপ চিৎকার করেও খুব একটা লাভ করতে পারলাম না। আমার চিৎকারে আদি ফোন থেকে চোখ সরিয়ে সামনে তাকালো। ওরা দুটো ততক্ষনে আদির একদম কাছে চলে এসেছে। সম্ভাব্য বিপদ জেনেও পা নড়ছে না। হঠাৎ বাদশা স্থির হয়ে গেল, তারপর কুই কুই শব্দ করে আদিল সামনে গড়াগড়ি খেতে লাগল, জিমি জিভ বের করে আদিল দিকে মৃদু সুরে ডেকে উঠল। আদি দুটোর গায়ে হাত বুলিয়ে দিতেই ওরা যেন আদির পোষ মেনে গেল। ইতিমধ্যে ভাইয়া আর আব্বু এসে দাঁড়িয়েছে। আব্বুই প্রথমে বলল "মিস্টার দেব, আর ইউ ওকে?"
আদি ঘাড় নেড়ে হাতের কিছু একটা তুলে দেখাল। 
আব্বু বললেন "শিউর, প্লিজ কাম দিস সাইড"
তারপর ভাইয়াকে কিছু বলতেই উনি বাদশা আর জিমি কে ডেকে ঘরে চলে গেলেন। আদি আব্বুর সাথে বাগানের দিকে পা বাড়ালো
Like Reply
#20
21 শে সেপ্টেম্বর,
আদিকে মাঝে মাঝে খুবই অদ্ভুত লাগে। আবার কখনও মনে হয় খুবই সাধারণ, এতো ট্যালেনটেড। আবার কখনও নিহাত গোবেচারা। সেদিন আব্বুর সাথে দেখা করার পর আদি কখন বেরিয়েছে জানি না। ১১:৩০ এ যখন অপিশে গোলাম তখন আব্বুও নেই। বাদশা কেমন শান্ত হয়ে ঘুমচ্ছে। জিমিও বেশ শান্ত সেই আগ্রেসিভভাবটা নেই স্বতঃস্ফূর্ত কিন্তু অ্যাগ্রেসানহীন। গোটা রাস্তা ওই ঘটনাটায় ভাবছিলাম আদিকে কামড়ালো না কিন্তু কেন? আচ্ছা কামড়ালে তো কষ্ট হতো আমার, আদি কি ঠিক আছে? ভীষণ দেখতে ইচ্ছে করছে ছেলেটাকে। ফোন নম্বর আছে আদির কিন্তু এখন কল করলে যদি না ধরে, তাই ভাবলাম ওদের অপিশে ফোন করি। ফোন রিং হয়ে গেল কেউ ধরল না। দ্বিতীয়বার কল করতে যাব তখনই ফোন ঢুকল। "নমস্কার ম্যাডাম, আমি নন্দী বলছি।"
হ্যাঁ, আসলে একটা.....
আমার কথা শেষ করতে না দিয়েই নন্দীবাবু বললেন স্যার বলেছেন উনি বাড়িতে থাকবেন আপনি যেন সেখানে পান। 
আমি ঠিকানাটা দিচ্ছি একটু হোল্ড করুন ম্যাডাম।"
"আদি কি জানত আমি ওদের অফিস আসব? কিছু বুঝতে পারছিলাম না। কোন রকমে হ্যাঁ বলে ঠিকানাটা নিলাম। 
১২:০০ টার কিছু পরে গাড়ি নিয়ে বের হলাম। এদিকটা বেশ শান্ত, লোকজনও কম, ঠান্ডা হাওয়া দিচ্ছে। একটা মোড় ঘুরতেই একটা চারতলা ফ্ল্যাট দেখা গেল। এরই দোতলায় আদি থাকে। আমি মেনগেট টেনে খুলে ভেতরে ঢুকলাম। দোতলা থেকে হালকা মিউজিক আসছে কেউ সেতার বাজাচ্ছে। কিন্তু সেতারের থেকে সুমিষ্ট আওয়াজ এটায়। দোতলায় উঠতেই একটা মিষ্টি গন্ধ আর তার সাথে সেই মন মুগ্ধকর সুর পাওয়া গেল, আচ্ছন্ন লাগছে। এ কি অলৌকিক মায়া যেন এই গরমেও বেশ শীতল লাগছে শরীর, আদিনাথের ফ্ল্যাটের দরজাটা খোলা এখান থেকেই শব্দটা আসছে। ঘরে আসতে করে ঢুকলাম। আদিকি চমকে যাবে? অলৌকিক গন্ধটা এখন বেশ তীব্র আরও আচ্ছন্ন লাগছে। দরজার সামনে রুমে ঢুকতেই দেখলাম। আদি বীণা বাজাচ্ছে, আর কি একটা ধূপ জ্বেলে রেখেছে। তাই এই গন্ধ। মাঝে মাঝে আমিই অতিরিক্ত ভাবি। আদি চোখ বুজে বীণা বাজিয়ে চলেছে। ভারী মিষ্টি সুর। চোখ বুজে শুনলে কোথায় যেন মন নেচে ওঠে। বীণার সুরে হারিয়ে যেতে যেতেই আদির ডাকে বাস্তবে ফিরে এলাম 
কোনো অসুবিধা হয়নি তো ম্যাডাম?
না বলে মাথা হেলালাম, 
আদি বলল স্নান করে নাও, তোমার জন্য হেবি রান্না করেছি। 
আমি অবাক আদি হঠাৎ রান্না করল, জানল কি করে আমি আসব? 
বললাম " তুমি জানতে আমি আসব?" আদি বলল "তা তো বটেই না হলে শুধু শুধু কেউ রান্না করে?"
এই যাও ফ্রেশ হয়ে এসো তারপর বলছি। আমি হতভম্বের মতো কিছুক্ষণ চেয়ে আবার বাথরুমে ঢুকে পড়লাম।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)