Thread Rating:
  • 3 Vote(s) - 2.67 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
WRITER'S SPECIAL অতৃপ্ত দেহের পিপাসা
#1
Bug 
নমস্কার বন্ধুরা অনেকদিন পর আজ আবার একটা নতুন গল্প নিয়ে হাজির হলাম। গল্পটা সবাই মন দিয়ে পড়বেন এবং পড়ে ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন ।

সকল XOSSIPY পাঠকদের ধন্যবাদ 










নমস্কার বন্ধুরা আমার নাম টুকাই দাস কলকাতাতে থাকি । এখন কলেজে পড়ছি বয়স ২২ বছর । আমি বাবা মায়ের একমাত্র সন্তান । হাত খরচের জন্য বেশ কিছু টিউশনি করি। ক্রিকেট খেলতে আমি খুব ভালোবাসি । পাড়ার পোঁদপাকা ছেলেদের সঙ্গে মিশে অল্প বয়সেই আমি খুব পেকে গেছি । চটি গল্প পড়তে আর ফোনেতে পানু দেখে হ্যান্ডেল মারতে আমার খুব ভালো লাগে । 

ক্লাস নাইনে পড়ার পর থেকেই লুকিয়ে পাড়ার মহিলাদের চান করা দেখতে দেখতে কতবার যে হ্যান্ডেল মেরে মাল ফেলেছি তার হিসাব নেই । সবাই বলে বন্ধুদের মধ্যে নাকি আমার বাড়ার সাইজ সবথেকে বড় আর মোটা । খাড়া হলে আমার বাড়ার সাইজ ৭ ইঞ্চি লম্বা ও ৩ ইঞ্চি মোটা হয়ে যায়। 

টিউশনিতে পড়াতে গিয়ে পাড়ার কয়েকটি ডবকা কাকিমাকে আর বউদিকে আমি পটিয়ে অনেকবার চুদেছি সে গল্প অন্য একদিন বলবো । 
সত্যি বলতে বিবাহিত মহিলাদের কোনোভাবে একবার পটিয়ে চুদতে পারলেই ব্যাস কেল্লাফতে। পরের বার সেই মহিলাই নিজে ডেকে পা ফাঁক করে চোদাবে। কম বয়সী মেয়েদের থেকে বিবাহিত মহিলাদের আমার বেশি ভালো লাগে । আসল কথা মহিলাদের বুক ভরা ঠাসা বড় বড় মাই আর ভারী লদলদে পোঁদ দেখে আমার বাড়াটা ঠাটিয়ে টনটন করে ওঠে । 

আমি যে সকল কাকিমা ও বউদিদের চুদেছি তারাও আমার বাড়াটার খুব প্রশংসা করেছে । সত্যি বলতে কন্ডোম পরে চোদাটা আমি একদম পছন্দ করি না । তবে কন্ডোম ছাড়া চুদলেও মাল গুদের বাইরে ফেলতে আমার কোনো অসুবিধা হয়না কারন সে টেকনিক আমার জানা আছে । অবশ্য খুব চাপে পড়লে কন্ডোম পড়েও চুদতে হয়।।

পাড়ার এক ছাত্রের মা জবা কাকিমাকে আমি কন্ডোম ছাড়াই চুদি । জবা কাকিমা কন্ডোম লাগিয়ে চোদাটা একদম পছন্দ করে না তাই গর্ভনিরোধক পিল খেয়ে চোদার ভরপুর মজা নেয় । 
আবার এক ছাত্রীর মা দিশা বউদি কন্ডোম ছাড়া চুদতে দেবেই না । দিশা বউদি বিধবা তাই কন্ডোম ছাড়া চোদাতে ভয় পায় । তবে মাঝে মাঝেই আমি অনেক বুঝিয়ে-পটিয়ে কন্ডোম ছাড়া চুদি তবে বউদি কন্ডোম ছাড়া চুদতে দিলেও মাল ভেতরে ফেলতে দেয়না । চোদানোর সময় শুধু বলে চুদছিস চোদ তবে লক্ষ্মীটি মাল ভেতরে ফেলবি না পেটে বাচ্ছা এসে গেলে লজ্জাতে আত্মহত্যা করতে হবে । আমি আর কি করবো বলুন শেষ মুহূর্তে বাড়াটা গুদ থেকে বের করে মালটা বাইরে ফেলে দিই ।

তবে মাধবী কাকিমাকে চোদার সময় খুব মজা পাই । দুবাচ্ছার মা এই মাধবী কাকিমাই আমাকে চোদা শিখিয়েছে । আমার জীবনে প্রথম বিবাহিত মহিলা মাধবী কাকিমা বয়স ৩৮ বছর যাকে চুদে আমার প্রথম চোদার হাতেখড়ি হয়েছে ।

মাধবী কাকিমা দুবাচ্ছার মা হবার পরেই লাইগেশন করিয়ে নিয়েছে তাই কন্ডোম ছাড়াই ইচ্ছা মত চুদে গুদের ভিতরেই মাল ফেলি । কাকিমাও আমাকে দিয়ে চুদিয়ে ভরপুর মজা নেয় । যেহেতু কাকিমার দুটো বাচ্ছা সেইজন্য গুদটা খুব বেশি টাইট নয় আবার ঢিলেও নয়  তবে কাকিমাকে চুদে খুব আরাম পাই ।

যাইহোক এবার মূল গল্পে আসি । 


এই মাত্র দুমাস আগের ঘটনা । একদিন সন্ধ্যাবেলা ক্রিকেট খেলে বাড়ি ফিরছিলাম । আসার সময় আমার বন্ধু পলাশের বাড়ির কাছে হঠাত পেচ্ছাপের বেগ পেতে তাড়াতাড়ি প্যান্টের চেন খুলে বাড়াটা বের করে পেচ্ছাপ করতে লাগলাম । পেচ্ছাপের চাপে বাড়াটা ফুলে যেন কলাগাছ হয়ে গেছিল । 
পলাশদের বাড়ির পিছনে একটা লম্বা ড্রেনে আমি পেচ্ছাপ করছিলাম । সবে সন্ধ্যা হচ্ছে চারিদিকে হালকা অন্ধকার হয়েছে । আমি চোখ বন্ধ করে পেচ্ছাপ করে পেট হালকা করলাম। তারপর বাড়াটা খেঁচার মত করে বেশ কয়েকবার ঝাঁকুনি দিয়ে প্যান্টের ভিতর বাড়াটা ঢুকিয়ে চেন টানতে টানতে সামনের দিকে তাকিয়ে দেখি পলাশদের জানালার পাল্লাটা খোলা আর কেউ যেন আমার দিকে তাকিয়ে আছে । আমি ভালো করে জানালার দিকে তাকিয়ে দেখতেই মনে হলো কেউ যেনো জানালা থেকে সরে গেল । পলাশদের জানালাটা ড্রেন থেকে মাত্র দশ ফুটের মত দূরে। যাইহোক কাউকে দেখতে না পেয়ে আমি আর কিছু না ভেবে প্যান্টের চেন টেনে সোজা বাড়ির দিকে রওনা দিলাম । 


পরের দিন বিকালে ক্রিকেট খেলার পর ভর সন্ধ্যা বেলা পলাশ আমার কাছে এসে বলল যে ওর ঝুমা মাসি আমাকে এখুনি একবার বাড়িতে দেখা করতে যেতে বলেছে । আমি যাচ্ছি বলে মাঠ থেকে ফেরার পথে পলাশদের বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম আর পলাশ ক্লাবে আড্ডা দিতে চলে গেল । পলাশদের বাড়িতে যেতে যেতে ভাবছি যে এই সময় আমাকে ঝুমা মাসির কি দরকার ???

''বন্ধুরা এখানে বলে রাখি পলাশ আমার ভালো বন্ধু । ছোটোবেলা থেকেই আমরা একসাথে বড় হয়েছি । পলাশদের বেশ কিছু জমি আছে আর সেই জমিতে চাষবাস করে পলাশদের সংসার চলে আর ওদের অনেকগুলো গরু আর ছাগলও আছে । পলাশদের বাড়িতে বাবা , মা আর ওর ঝুমা মাসি থাকে । আমি পলাশদের বাড়িতে ছোটবেলা থেকেই যাই আর ওদের বাড়ির সবাই আমাকে খুব ভালোবাসে । 

ঝুমা মাসির বয়স ৪৩ বছর। ঝুমা মাসির একটা মেয়ে ছিল তিন বছর আগে তার বিয়ে হয়ে গেছে । পাড়ার অনেকের মুখে শুনেছি যে ঝুমা মাসির নাকি চরিত্র ভালো না । মাসিকে পাড়ার অনেক ছেলেই পটিয়ে বহুবার চুদেছে । মাসি সুযোগ পেলেই কমবয়সী ছেলেদের সাথে চুটিয়ে ফুর্তি করত। বেশ কয়েকবার নাকি মাসির পেটে বাচ্ছাও এসে গিয়েছিল । এটাও শুনেছি যে মাসি নাকি পলাশের মায়ের সাথে হসপিটালে গিয়ে পেটের বাচ্ছা নষ্ট করে এসেছে । এইসব কীর্তি কলাপ জানার পরেই ঝুমা মাসির স্বামী মাসিকে ছেড়ে চলে গেছে আর অন্য একটা মেয়েকে বিয়ে করে সংসার করছে । এরপর ঝুমা মাসিকে শ্বশুরবাড়ি থেকে তাড়িয়ে দিতে শেষে পলাশদের বাড়িতে এসে থাকে ।

যাইহোক আমি পলাশদের বাড়িতে গিয়ে দেখি পলাশের মা আর পলাশের মাসি বারান্দাতে বসে  সবজি কাটছে আর কথা বলছিল । পলাশের মাকে আমি কাকিমা বলেই ডাকি আর ঝুমা মাসিকে মাসি বলি ।

মাসি এমন ভাবে বসে আনাজ কাটছে যে মাসির বুকের শাড়ি সরে গিয়ে ব্লাউজের উপর দিয়ে ডবকা মাইয়ের গভীর খাঁজটা স্পষ্ট দেখা যাচ্ছে । উফফফ কি বড় বড় মাই শালা দেখলেই মনে হয় শুধু পকপক করে টিপতে থাকি।

আমি ---- ও মাসি তুমি আমাকে ডেকেছো ?????

মাসি মুখ তুলে আমাকে দেখে হেসে বলল ---হ্যা রে টুকাই তুই এসেছিস !!!! আরে একটু কাজ ছিল তাই তোকে ডেকেছিরে।

আমি ---- বলো মাসি কি কাজ ??????

মাসি ------আরে দেখনা কাল রাত থেকে হঠাত গোয়াল ঘরের আলোটা জ্বলছে না তুই একটু দেখে দিবি বাপ ???????

আমি ---- হ্যা দেখছি চলো ।

পলাশের মা ---- আরে পলাশকে কত করে বললাম একবার দেখে দে বলল পারবে না সেইজন্যই তোকে ডাকতে বললাম ।

আমি ---- দূর ওর কথা বাদ দাও তো কাকিমা ।

পলাশের মা ---- আচ্ছা তাহলে তোর ঝুমা মাসিকে নিয়ে গোয়ালঘরে গিয়ে আলোটা ঠিক করে দে আমি ততক্ষনে বাকি সবজিগুলো কেটে রান্নাটা বসাই ।

আমি ---- আচ্ছা কাকিমা ।

মাসি ---- শোন না তুই একটু দাঁড়া ঘরে নতুন একটা ল্যাম্প কেনা আছে সেটা নিয়ে আসি যদি পাল্টাতে হয় ।

আমি ---- একটা টর্চ থাকলে নিও নাহলে অন্ধকারে দেখতে অসুবিধা হবে ।

মাসি ---- ঠিক আছে নিয়ে আসছি তুই একটু দাঁড়া ।


এরপর মাসি ঝুঁকে ওঠার সময় শাড়ির আঁচলটা বুক থেকে নেমে যেতেই ডবকা মাইগুলোকে দেখতে পেলাম । ব্লাউজের উপর দিয়েই মাইগুলো একঝলক দেখলাম । মাসি শাড়ির আঁচলটা তুলে ঠিক করে গায়ে জড়িয়ে আমার দিকে একবার তাকিয়ে মিচকি হেসে ঘরের ভিতরে চলে গেল ।

আমি এবার পলাশের মাকে দেখছি । পলাশের মাও শালী একটা মাল বটে । পলাশের মায়ের বয়স ৪১ বছর হবে তবে এই বয়েসেও শরীরে যৌবন ধরে রেখেছে। যেমনি বড় বড় মাই তেমনি ভারী লদলদে পাছা । ব্লাউজের ভিতরে মাইদুটো টানটান হয়ে আছে । পলাশের মা খুব বেশি লম্বা নয় একটু বেঁটে টাইপের মহিলা তবে শরীরটা একদম খাসা । পেটে হালকা চর্বি আছে আর নাভিটাও বেশ বড় ও গভীর । মনে মনে ভাবছি  শালা এরকম বেঁটে টাইপের মাগীকেই তো চুদে বেশি আরাম কারন এরকম মহিলাদের গুদের গভীরতা অনেক বেশি আর তাছাড়া অনেকক্ষন ধরে একটানা চোদন খেতে পারে আর চোদন সঙ্গীকে ভরপুর সুখ দিতে পারে । যাইহোক আমি আপাতত কাকিমার মাইদুটোকে দুচোখ দিয়ে গিলছি তারপর বললাম  --- কাকু কোথায় গো কাকিমা ??

পলাশের মা ---- তোর কাকু জমিতে গেছে আজ ফিরতে একটু রাত হবে ।

আমি ---- ওহহহহ আচ্ছা ।

পলাশের মা ---- তোর পড়াশোনা কেমন চলছে ?????

আমি ----- ভালো কাকিমা।

পলাশের মা ---- মন দিয়ে পড়াশোনা কর তবেই তো কাজ চাকরি পাবি তাইনা !!!!!!!!!!

আমি ---- হুমমম করছি তো ।

পলাশের মা -----এই তুই চা খাবি ????

আমি ---- না গো চা খাবো না ।

এরপর পলাশের মা আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বলল ---- তাহলে কি দুধ খাবি ??????

দুধের কথা শুনে আমি একটু চমকে উঠলাম । কাকিমা মনে হয় বুঝতে পেরে গেছে যে আমি ওনার মাইগুলোকে একমনে দেখছি । কারন কথা বলছি ঠিকই কিন্তু আমার চোখটা কাকিমার ডবকা মাইগুলোর দিকেই আছে ।

আমি -----ইয়ে মানে না না পরে খাবো। 

পলাশের মা হেসে ---- আরে দুধ খাবি না কেনো তুই জানিস দুধ খেলে গায়ে শক্তি হয় ।

আমি --- আরে দুধ খেতে লাগবেনা গো কাকিমা আমার গায়ে এমনিতেই অনেক শক্তি আছে ।

পলাশের মা এবার আমার প্যান্টের দিকে তাকিয়ে মিচকি হেসে বলল ---- হুমম তা তো দেখতেই পাচ্ছি মনে হচ্ছে এই বয়েসে ভালোই শক্তি করেছিস ।

মাই দেখতে দেখতে কাকিমার সাথে কথা বলছি এদিকে আমার হাফ প্যান্টের ভিতরে বাড়াটা ঠাটিয়ে তালগাছ হয়ে গেছে আমি খেয়ালই করিনি । কাকিমার কথাটা শুনেই আমি খুব লজ্জা পেয়ে গেলাম আর হাত দিয়ে বাড়াটাকে আড়াল করার চেষ্টা করলাম । সেটা দেখে কাকিমা হো হো করে হেসে উঠল ।

পলাশের মা ---- থাক থাক আর আড়াল করতে হবে না শোন তোকে আমি ছোটবেলাতে ল্যাংটো দেখেছি বুঝলি ???????

আমি ----- কিন্তু এখন তো আমি বড় হয়ে গেছি।

পলাশের মা ---- হ্যা বড় তো হয়েছিস আর এখন
তোর সব কিছুই বড় হয়েছে দেখছি বলে প্যান্টের দিকে তাকিয়ে মিচকি হেসে দিল ।

আমি ---- তা ঠিকিই বলেছো ।

পলাশের মা ---- শোন তুই যতই বড় হোস আমার কাছে কিন্তু তুই সেই ছোটই আছিস বুঝলি ।

আমি ----- হুমমম কাকিমা ।

পলাশের মা -----শোন অত লজ্জা পেতে হবেনা  আমার কাছে লজ্জার কিছু নেই আর তাছাড়া তুই তো আমার ছেলের মত তাইনা ।

আমি ----- হুমমম কাকিমা ।

কথা বলতে বলতে কাকিমা শাড়িটা ঠিক করার নাম করে ইচ্ছা করেই মাইয়ের খাঁজটা বের করে আমাকে দেখাচ্ছে । আমি মাইগুলোকে একমনে দেখছি দেখে কাকিমা হেসে বলল --- ওইভাবে কি দেখছিস রে ???????

আমি সাহস করে বললাম ---- তোমাকে দেখছি গো কাকিমা তুমি আগের থেকেও দেখতে সুন্দরী হয়ে গেছো ।

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল  ----উমম ঢং !!!!!! কথার কি ছিড়ি সুন্দরী না ছাই !!! আমি তো এখন বুড়ি হতে চললাম ।

আমি --- নাগো কাকিমা বিশ্বাস করো সত্যি বলছি ।

কাকিমা হেসে ----- থাক থাক হয়েছে আর তেল মারতে হবেনা !!!! এসব কথা কম বয়সী মেয়েদের গিয়ে বলিস দেখবি শুনলে খুশি হবে। 

আমি ---- তুমি যা খুশি ভাবতে পারো কিন্তু যেটা সত্যি আমি সেটাই বললাম ।

আমরা কথা বলছিলাম হঠাত ঝুমা মাসি ঘর থেকে বেরিয়ে এল। কাকিমা সঙ্গে সঙ্গে শাড়িটা ঠিক করে মাইয়ের খাঁজটা ঢাকা দিল ।

ঝুমা মাসি ----- চল টুকাই যাই।

আমি ---- হুমমম চলো ।

কাকিমা ----এই টুকাই কাজ হয়ে গেলে আমার সাথে একটু দেখা করে তবেই যাবি বুঝলি ।

আমি ---- আচ্ছা কাকিমা ।

এরপর আমি আর ঝুমা মাসি গোয়ালঘরের দিকে রওনা দিলাম । চারিদিকে বেশ অন্ধকার হয়ে গেছে। গোয়ালঘরে ঢুকে মাসিকে টর্চটা জ্বালাতে বললাম । আমি প্রথমে ল্যাম্পটা খুলে দেখছিলাম মাসি পাশেই টর্চ আর নতুন ল্যাম্পটা ধরে দাঁড়িয়ে আছে । দেখলাম সত্যিই ল্যাম্পটা কেটে গেছে । মাসিকে বলতেই মাসি নতুন ল্যাম্পটা আমাকে দিতে আমি লাগিয়ে দিতেই সঙ্গে সঙ্গে আলো জ্বলে উঠল । 

আমি ---- দেখো মাসি আলো জ্বলে গেছে ।

মাসি ---- হ্যারে দেখতে পাচ্ছি ।

আমি ----- তাহলে ঠিক আছে কাজ হয়ে গেল এবার আমি যাই ?????

মাসি ----সেকিরে এখুনি চলে যাবি একটু থাকনা ।
আমি ---- না গো সন্ধ্যা হয়ে গেছে এবার বাড়ি যেতে হবে ।

মাসি ---- আচ্ছা তুই যে কাজ করে দিলি তোকে তো কিছু দিতে হবে বল কি নিবি ?????


আমি ---- না না আমার কিছু লাগবে না ।

মাসি একদম আমার মুখোমুখি দাঁড়িয়ে আছে । শাড়িটা এমনভাবে পড়েছে যে মাইয়ের খাঁজ পেট, নাভী, সব স্পষ্ট দেখা যাচ্ছে । চোখের সামনে মাসির মাইয়ের খাঁজ দেখে আমার তো বাড়া আবার প্যান্টের ভিতরে ফুলতে শুরু করেছে । 

মাসি ---- আরে কিছু না নিলে হয় আচ্ছা দাঁড়া তোকে আমি অন্য একটা জিনিস দিই বলেই প্যান্টের উপর দিয়ে বাড়াটা খপ করে ধরে ফেলল আর আস্তে আস্তে টিপতে লাগল ।

আমি চমকে উঠে বললাম ---- একি করছো মাসি ????

মাসি আমার ঠোঁটে একটা আঙুল রেখে বলল ---- ইসসসসসস একদম চুপ করে থাক কথা বলবি না ।

আমি চুপ করে গেলাম ।

মাসি-----  উফফফ বাপরে বাপ কি সাইজ করেছিসরে বলে বাড়াটা টিপতে টিপতেই হঠাত হাঁটু গেঁড়ে বসে আমার প্যান্টের চেনটা খুলে একটান মেরে প্যান্টটা নীচে নামিয়ে দিতেই খাড়া বাড়াটা হাওয়ায় দুলে উঠল । 

মাসির চোখের সামনে বাড়াটা এদিক ওদিক দুলছে । মাসি চোখ বড় বড় করে বাড়াটা এমনভাবে দেখছে মনে হচ্ছে জীবনে প্রথমবার এরকম বাড়া দেখছে । তারপর হাত দিয়ে মুঠো করে বাড়াটা ধরে টিপতে টিপতে বলল ---ওরে বাপরেএএএএএ এতোওওওওও বড়ো বাড়া কি করে করলি রে টুকাই ?????

আমি ---- ও মাসি কি করছো ছেড়ে দাও কেউ এসে গেলে বিপদ হয়ে যাবে ।

মাসি ---- আরে দূর কেউ আসবে না তুই চুপচাপ দাঁড়িয়ে থাক তো ।

এই বলে মাসি বাড়াটা ধরে হালকা করে খেঁচে দিতে লাগল তারপর মাসি হঠাত বাড়াটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করল । আমি তো যেনো হাওয়ায় ভাসতে লাগলাম । অনেক বিবাহিত মহিলা আছে যারা ঘেন্নাতে ছেলেদের বাড়া চুষতে চায়না কিন্তু মাসিকে দেখলাম খুব যত্ন করে একদম পাকা খানকীর মত বাড়াটা চুষছে ।
মাসি একহাতে বিচির থলিটা ধরে আলতো করে টিপতে টিপতে বাড়াটা চুষছে । ঠিক যেন আইসক্রিম চুষছে । মাঝে মাঝে মুন্ডিটাতে জিভ বুলিয়ে চেটে দিচ্ছে আর ঠোঁট দিয়ে মুন্ডির খাঁজটাতে আলতো করে কামড়ে ধরছে ।
উফফফ কি যে আরাম পাচ্ছি । আমি চোখ বন্ধ করে বাড়া চোষার মজা নিচ্ছি । সত্যি বলতে এর আগে এইভাবে কেউ আমার বাড়া চুষে দেয়নি । 

মিনিট তিনেক চোষার পর মাসি মুখ থেকে বাড়াটা বের করে একটু দম নিয়ে বলল ---- উফফফ বাপরে কি মোটা তোর বাড়াটা আমার বাপের জন্মে এরকম বাড়া দেখিনি চুষতে গিয়ে মুখ ব্যাথা হয়ে গেল বলে আস্তে আস্তে খেঁচে দিতে দিতে আবার বলল --- এই টুকাই তোর ভালো লাগছে ??? আরাম পাচ্ছিস ??

আমি ---- হুমমম ভালো তো লাগছে আর ভয়ও লাগছে কেউ এসে গেলে কি হবে একবার ভাবো ।

মাসি ----আরে দূর বললাম তো এখানে কেউ আসবেনা তুই চিন্তা করিসনা । আচ্ছা আয় সোনা আর দেরী না করে এবার আসল কাজটা শুরু করি ।
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বুঝলাম মাসি এবার চুদতে বলছে তবুও না জানার ভান করে বললাম --- আসল কাজটা মানে ??????

মাসি ---- ও-মা সেকিরে আসল কাজ মানেও বুঝিস না ??? এবার তো পকাত পকাত হবেরে । তুই আমাকে চুদবিনা ??????

আমি ----হুমমমম তুমি বললেই চুদবো কিন্তু এখানে চুদবো কিভাবে ??? ইয়ে মানে বলছি যে তুমি শোবে কোথায় ?????

মাসি------আরে শোবার ব্যবস্থা নিয়ে ভাবিসনা ও আমি এখুনি করছি তুই ততক্ষনে প্যান্টটা খুলে তাড়াতাড়ি রেডি হয়ে যা আর গিয়ে দরজাটা ভালো করে বন্ধ করে দিয়ে আয় ।

এরপর মাসি উঠে গোয়ালঘরের কোনে রাখা বেশ কয়েকটা খড়ের বোঝা নিয়ে এসে মেঝেতে পেতে দিয়ে তার উপরে চিত হয়ে শুয়ে পরল তারপর শাড়িটা সায়া সমেত গুটিয়ে কোমরের উপর তুলে দুপা দুদিকে ফাঁক করে দিলো ।

এদিকে আমি গোয়ালঘরের দরজাটা বন্ধ করে এসে প্যান্ট ও গেঞ্জি খুলে পুরো ল্যাংটো হয়ে খাড়া বাড়াটা দোলাতে দোলাতে মাসির কাছে এগিয়ে গেলাম । ল্যাম্পের আলোতে মোটামুটি দেখতে পেলাম যে মাসির গুদের উপর চুল নেই একদম পরিষ্কার গুদ ।  গুদের কালচে চেরাটা বেশ লম্বা আর গুদের ফুটোটা বেশ বড় আর চেরার ফাঁক দিয়ে অল্প অল্প রস গড়াচ্ছে ।

মাসি ----- কিরে তুই কি শুধু হাঁ করেই দেখবি নাকি কিছু করবি ??????

এবার আমি মাসির গুদের ফুটোতে হাত দিতেই মাসি হিসহিসিয়ে উঠল । হাত দিতেই বুঝলাম গুদটা রসে বেশ ভরে উঠেছে আর গুদ থেকে গরম একটা তাপ বের হচ্ছে ।

আমি ---- তুমি ল্যাংটো হবে না ?????

মাসি ----- নারে ল্যাংটো হতে পারবো না !!! হঠাত কেউ এসে গেলে সব কাপড় পড়তে খুব মুশকিল হয়ে যাবে তাই আজ এইভাবেই চুদে নে অন্য একদিন পুরো ল্যাংটো করে চুদে নিস কেমন !!!!!!

এরপর আমি মাসির গুদের ফুটোতে একটা আঙুল ঢুকিয়ে দিলাম । গুদে হরহর করে রস কাটছে আর পুরো আঙুলটা ঢুকে রসে জবজব করছে । আঙুল ঢুকিয়ে বুঝলাম গুদটা খুব গরম হয়ে আছে আর গুদের ভিতরটা খপখপ করে খাবি খাচ্ছে ।

মাসি হিসহিসিয়ে উঠে বলল ----আহহহহ আঙুল ঢোকাতে হবে না এখন তোর বাড়াটা তাড়াতাড়ি গুদে ঢোকা । আর থাকতে পারছিনা গুদের ভিতরটা খুব কুটকুট করছে রে ।

আমি এবার মাসির পোঁদের কাছে হাঁটু গেড়ে চোদার পজিশন নিয়ে বসে গুদের মুখের কাছে বাড়াটা নিয়ে গেলাম । তারপর হাতে কিছুটা থুতু নিয়ে বাড়ার মুন্ডিটাতে মাখিয়ে মুন্ডিটাকে গুদের ফুটোতে ঘষতে ঘষতে বললাম ---- ও মাসি কন্ডোম তো নেই কি হবে !!!!!!!!!!

মাসি মুখ ভেঁঙচিয়ে বলল ----- আরে দূর বালের কন্ডোম ফন্ডোমের দরকার নেই তুই এমনিই ঢোকা তো ।

বুঝলাম মাসি চোদানোর জন্য ক্ষেপে আছে তাই
আমি আর দেরী না করে গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে কোমর তুলে একটা ঠাপ মারতেই ভচাতততততততততত করে পুরো বাড়াটাই গুদের ভিতরে অদৃশ্য হয়ে গেল । মাসি অকককককককক করে বেশ জোরেই কঁকিয়ে উঠল ।

শালা আমি তো অবাক হয়ে গেলাম যে একঠাপেই মাসির গুদটা আমার পুরো বাড়াটাই গিলে নিল কোথাও একটুও বাধা পেলো না । আমি মাসির মুখের দিকে তাকিয়ে দেখি মাসি চোখ বন্ধ করে মুখটা কুঁচকে দাঁত দিয়ে ঠোঁটটা কামড়ে শুয়ে আছে । বুঝলাম একটু ব্যাথা পেয়েছে ।
এরপর আমি মাসির বুকে শুয়ে মাসির মুখে গালে কয়েকটা চুমু খেয়ে বললাম ----- ও মাসি লাগলো নাকি ???????

মাসি চোখ খুলে তাকিয়ে বলল ----উমমমম লাগবে না !!!!!! ওতো জোরে কেউ ঢোকায় ??????

আমি ---- আমার ভুল হয়ে গেছে গো একদম বুঝতে পারিনি । ওহহহ মাসি তোমার ব্যাথা লাগলে বলো তাহলে বাড়াটা বের করে নিচ্ছি ।

মাসি ----এই না না বের করতে হবে না !!! হ্যারে পুরোটা ঢুকে গেছে নাকি ?? ঢুকতে বাকি আছে ????

আমি ----- হুমমম পুরোটাই ঢুকে গেছে একটুও বাকি নেই ।

মাসি ----- সেকিরে একঠাপেই পুরোটা ঢুকিয়ে দিলি ওইজন্যই খুব ব্যাথা পেলাম যাকগে পুরোটা ঢুকে যখন গেছে তবে আর দেরী করিসনা বাপ এবার তুই চোদা শুরু কর ।

আমি এবার আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করলাম । মাসিও চোখ বন্ধ করে দুপা দুদিকে ফাঁক করে শুয়ে ঠাপ খেতে লাগল । আমি মাসির মুখে, গালে, ঠোঁটে ,গলায় চুমু খেতে খেতে চুদতে লাগলাম । মাসিও আমাকে বুকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল ।

আমি একদমে ঘপাত ঘপাত করে ঠাপ মেরে যাচ্ছি আর মাসি এবার ভারী পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল । ঠাপের সময় আমার বাড়ার মুন্ডিটা গুদের শেষ প্রান্তে মানে মাসির বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে এতে দুজনেই খুব সুখ পাচ্ছি । মাসির গুদের ফুটোটা খুব টাইট নয় আবার খুব বেশি ঢিলেও নয় । বুঝলাম অনেক ছেলের বাড়া এই পাকা গুদে ঢুকে বহুবার যাতায়াত করেছে আর তাছাড়া মাসির যথেষ্ট বয়সও হয়েছে ।।
তবে মাসির গুদ টাইট না হলেও চুদে যথেষ্ট আরাম পাচ্ছি কারন আমি যখনই কোমর দুলিয়ে ঠাপ মারছি ঠিক তখনই মাসি গুদটা আলগা করে দিচ্ছে আর সঙ্গে সঙ্গে পুরো বাড়াটাই গুদের ভিতরে ঢুকে যাচ্ছে কিন্তু বাড়াটা টেনে বের করার সময় গুদের ভিতরের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে ধরছে । মাসির গুদের কামড়টা বেশ জোরালো তাই চুদে খুব আরাম পাচ্ছি ।
আর মাসির গুদের ভিতরটাও খুব গরম ।
গুদের ভিতরের উষ্ণতা বাড়ার চামড়া দিয়ে আমার শরীরে প্রবেশ করছে । আমি কোমর তুলে তুলে ঘপাত ঘপাত করে ঠাপাচ্ছি ।আহহহ কি আরাম পাচ্ছি চুদে ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম ----ও মাসি আরাম পাচ্ছো তো ??????

মাসি ---- হুমমম খুব আরাম পাচ্ছিরে সোনা তুই এইভাবেই চুদতে থাক ।

আমি ---- হুমমম এইতো মাসি কত ঠাপ খাবে খাও ।

আমি মাসিকে চুমু খেতে খেতে ঠাপ মারছি আর মাসিও চুমু খেতে খেতে তলঠাপ দিচ্ছে আর আমার পিঠে হাত বুলিয়ে দিতে লাগলো । মাসির গুদের ভিতরে যেনো রসের বান ডেকেছে । যত ঠাপ মারছি ততই গোয়ালঘরের ভিতরে পচপচ ফচফচ করে আওয়াজ হচ্ছে । আমার পুরো বাড়াটাই গুদের ভিতরে ভচভচ পচপচ পচাত করে ঢুকছে আর বের হচ্ছে । ঠাপ মারার সময় আমার বাড়ার মুন্ডিটা গুদের ভিতরের চামড়ার সঙ্গে ঘষা লেগে অসাধারন সুখ পাচ্ছি যেটা ভাষাতে বলে বোঝানো যাবে না ।

টানা পাঁচ মিনিট চোদার পরেই মাসি আমাকে বুকে চেপে ধরে ভারী পোঁদটা তুলে ধরে বেশ কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে জোরে একটা আহহহহহহহহ শিতকার দিয়ে আস্তে আস্তে কেমন যেন নিস্তেজ হয়ে গেল তারপর মাসি জোরে জোরে হাঁফাতে লাগল । এইসময় মাসির গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর গুদের ভিতরের পাঁপড়িগুলো বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে আর হরহর করে গুদ থেকে ঘন রস বের হচ্ছে । বুঝলাম মাসি গুদের জল খসিয়ে দিলো । আমার বাড়াটা মাসির গুদের রসে ভিজে জবজব করছে । আমি মাসির জল খসা গুদেই ঘপাঘপ ঠাপিয়ে চললাম ।

জল খসানোর একটু পরেই দেখলাম যে মাসি আমার দিকে তাকিয়ে মিচকি মিচকি হাসছে । মাসির মুখে দুষ্টু মিষ্টি হাসি দেখে আমার খুব ভালো লাগলো ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম ---- কিগো মাসি এতো তাড়াতাড়ি জল খসিয়ে দিলে ???????

মাসি ---- হুমমম তোর তাগড়া বাড়ার ঠাপ খেয়ে আর নিজেকে সামলাতে পারলাম নারে উমমমম আহহহহহহ রস বেরিয়ে গেল-রে ।

আমি ----- জল খসিয়ে সুখ পেলে ???

মাসি হেসে বলল---- হুমমম খুব সুখ পেলাম রে তুই জানিস কতদিন পর আমার গুদের জল খসলো !!!

আমি ---- হুমমম তাই তো দেখছি তোমার গুদে তো রসের বন্যা বইছে ।

মাসি ------তোর মত এরকম তাগড়া বাড়া দিয়ে চোদালে সব মেয়ের গুদেই রসের বন্যা বইবে বুঝলি ।

আমি ---- আমার বাড়াটা তোমার পছন্দ হয়েছে তো মাসি ?????????

মাসি ---- পছন্দ না হলে এইভাবে গোয়ালঘরে তোকে ডেকে নিয়ে এসে পা ফাঁক করে চোদাই ???? আমি জীবনে অনেক ছেলের বাড়া গুদে নিয়েছি কিন্তু তোর মত এরকম একটা তাগড়া বাড়া আজ প্রথমবার আমার গুদে ঢুকছে আহহহ কি আরাম পাচ্ছিরে ।

আমি ---- সত্যি বলছো মাসি ????

মাসি ---- হ্যারে একদম সত্যি কথা বলছি আর তাছাড়া তোর এই তাগড়া বাড়াটা প্রথমবার দেখেই তো গুদে রস এসে গিয়েছিল আর চোদানোর জন্য গুদটা কুটকুট করছিল ।

আমি অবাক হয়ে বললাম ----তার মানে তুমি আমার বাড়াটা আগে দেখেছো ??????

মাসি ----- হুমমম দেখেছি! কালকেই তো দেখলাম সন্ধ্যাবেলা আমাদের ওই ড্রেনে যখন তুই পেচ্ছাপ করছিলিস আমি জানালা দিয়ে লুকিয়ে তখন তোর বাড়াটা দেখে নিয়েছি বুঝলি ।
আমি ---- ওহহহহ তার মানে তুমিই জানালার কাছে দাঁড়িয়ে ছিলে তোমার ছায়াটা আমি দেখেছি ।

মাসি ----- হুমমম ঠিক বলেছিস ওটা আমিই দাঁড়িয়ে তোর বাড়াটা দেখছিলাম ।  যখনই তুই জানালার দিকে তাকিয়ে দেখলি ওইসময় আমি পাশে সরে গেলাম ।

আমরা দুজনে কথা বলছি ঠিকি কিন্তু চোদাচুদি চলছে ঠাপ মারা থামাইনি । চুদতে চুদতে এবার মাসির মাসির মাইগুলোর দিকে নজর দিলাম । সত্যিই তো গুদ মারার নেশাতে মাসির ডবকা মাইগুলোর কথা তো ভুলেই গেছি ।

আমি ---- ও মাসি তোমার এই মাইগুলো আমাকে টিপতে দেবে না আমাকে একটু খাওয়াবে না ??????

মাসি হেসে বলল ---- ওমা সেকি কথা !!!! এটা আবার তোকে বলে দিতে হবে নাকি ???? তোর ইচ্ছা হলে মাইগুলো বের করে টেপ চোষ তুই যা খুশি কর আমি বাধা দেবো না ।

এবার আমি খুশি হয়ে মাসির ব্লাউজের বোতামগুলো খুলতে শুরু করলাম । বোতামগুলো সামনেই ছিল তাই পটপট করে সব বোতামগুলো খুলে দিতেই মাইগুলো লাফিয়ে বাইরে বের হয়ে এলো । উফফফ কি বড় বড় মাই । মাইয়ের এরিয়াল বলয়টা খয়েরী রঙের আর কালচে রঙের কিশমিশের মত বোঁটা । মাইগুলো বেশ ঝুলে গেছে । মনে মনে ভাবলাম  শালা কত ছেলে যে এই মাইগুলো টিপেছে চুষেছে সেটা মাসি আর ভগবানই জানে । তবে চোখের সামনে এত বড় বড় মাইগুলোকে দেখে আমি আর থাকতে না পেরে দুহাতে দুটো মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে মাইয়ের বোঁটার উপর জিভ বুলিয়ে একটা বোঁটা মুখে ঢুকিয়ে চুকচুক করে চুষতে শুরু করলাম ।  
মাসির মাইয়ে মুখ পরতেই আমার মাথার চুল খামচে ধরে মুখটা মাইয়ে চেপে ধরে সুখে গোঙাতে গোঙাতে বলল---- উফফ আহহহ উমমমম খা সোনা খা তুই মাসির শুকনো মাইগুলো টিপে চুষে চুষে খা আহহহ মাগোওওওওও কি যে ভালো লাগছে বলে শিৎকার দিতে লাগল ।।

মাসির মাইগুলো খুব নরম আর এত বড় বড় মাই যে দুহাতের মুঠোতেও ভালো ভাবে ধরতে পারছি না ।

আমি পালা করে বদলে বদলে দুটো মাই পকপক করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষে খেতে লাগলাম । মাসির মাইয়ের বোঁটা দুটোকে চুষতে চুষতে মাঝে মাঝে দাঁত দিয়ে আলতো করে কামড়ে দাগ বসিয়ে দিচ্ছি । একবার ডান দিকের আর একবার বাম দিকের মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চুক চুক করে দুধ খাবার মত করে চুষে চুষে খাচ্ছি । মাসি শিতকার দিতে দিতে চরম সুখে গোঁঙাচ্ছে আর মাথাটা এপাশ-ওপাশ করছে । আমি মাইদুটোকে চুষে চেটে খাচ্ছি , জোরে জোরে টিপছি আর সেই সাথে কোমর তুলে তুলে ঘপাত ঘপাত করে ঠাপাচ্ছি ।

বেশ কিছুক্ষণ মাই চোষার পরেই মাইয়ের বোঁটাগুলো শক্ত হয়ে গেল। আমি বুঝলাম মাসি কামে অস্থির হয়ে যাচ্ছে । উফফফ সত্যি বলছি একটা বিবাহিত মহিলার মাই টিপতে টিপতে গুদে ঠাপ মেরে চোদার সত্যিই একটা আলাদা মজা আছে !!!!!!! যে ছেলে চুদেছে একমাত্র সেই বুঝবে ।

এইভাবে আরও মিনিট পাঁচেক চোদার পর মাসি পাছাটা দুলিয়ে ঝাঁকুনি দিতে দিতে আবার একবার গুদের জল খসিয়ে মাসি একটু নিস্তেজ হয়ে পরল ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিতে লাগল । জল খসানোর সময় মাসির গুদের ফুটোটা খপখপ করে খাবি খাচ্ছে আর গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । উফফফ কি বলবো বন্ধুরা মনে হচ্ছে আমি স্বর্গ সুখ পাচ্ছি ।

দু-- দুবার জল খসিয়ে মাসির গুদের ফুটোটা আরও বেশ ঢিলে হয়ে গেল । আমি আর বেশিক্ষন মাল ধরে রাখতে চাইছি না তার কারন অনেকক্ষন ধরে একটানা মাসিকে চুদে যাচ্ছি এবার কোমরটাও ধরে যাচ্ছে আর বাড়াটা ফুলে খুব টনটন করছে ।

এবার সর্ব শক্তি দিয়ে দাঁতে দাঁত চেপে মাসিকে চোদা শুরু করলাম । আমি দুহাতে মাইদুটো মুচরে মুচরে টিপতে টিপতে মাসির মুখে, গালে, ঠোঁটে, কপালে গলাতে চুমু খেতে খেতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মাসি এবার নিজের দু-পা পেঁচিয়ে আমার কোমরটা চেপে ধরে নীচে থেকে পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিতে লাগল ।
এইভাবে মিনিট তিনেক তুমুলভাবে ঠাপানোর পর তলপেট ভারী হয়ে মোচর দিতেই বুঝলাম শেষ সময় ঘনিয়ে আসছে । আমি ঠাপ মারতে মারতে মাসির কানে ফিসফিস করে বললাম ---- মাসি মাল ভেতরে ফেলবো না বাইরে ''???

মাসি হিসহিসিয়ে বলল ----আঃ..উঃ..... ভেতরে…তুইইইইই ভেতরেই…ফেল মা… মাল…. আঃহহ উমম।

আমি --- ভেতরে ফেললে তোমার পেটে বাচ্ছা এসে গেলে তখন যেন দোষ দিওনা ??????

মাসি হেসে -----আরে না না ভয় নেই আমার জরায়ুতে কপার-টি লাগানো আছে পেটে বাচ্ছা আসবে না তুই নিশ্চিন্তে যত খুশি মাল ভেতরে ফেলতে পারিস কিছু হবে না ।

মাসির মুখে এই কথা শুনে আমি আর কোনো কথা না ভেবে শেষ কয়েকটা লম্বা লম্বা রাম ঠাপ মেরে পুরো বাড়াটাকে গুদের ভেতরে ঠেসে ধরতেই বাড়াটা গুদের ভিতরে কাঁপতে কাঁপতে বীর্যপাত শুরু হলো আর আমি চোখ বন্ধ করে বীর্যপাতের পুরো সুখটা উপভোগ করছি । আহহহহ সত্যি বলছি বন্ধুরা গুদের ভিতরে বীর্যপাত করে যে চরম সুখটা পাচ্ছি সেটা কল্পনার বাইরে।  সত্যিই এক অতুলনীয় সুখ। ।

এককাপের মত গরম ঘন থকথকে বীর্য মাসির বাচ্ছাদানির থলি ভরিয়ে দিয়ে আমি ক্লান্ত হয়ে মাসির নরম বুকে মাথা রেখে জোরে জোরে হাঁফাতে লাগলাম ।
আর মাসির গুদের গভীরে টাটকা গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই মাসিও আমাকে চারহাতে পায়ে বুকে জড়িয়ে ধরে পোঁদটা তুলে ঘনঘন ঝাঁকুনি দিতে দিতে কয়েকবার কেঁপে কেঁপে উঠে আবার একবার গুদের জল খসিয়ে দিলো ।
বীর্যপাতের সময় আমার মনে হচ্ছিলো মাসি গুদের ভিতরের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে চেপে চেপে ধরে দুধ দুয়ে নেবার মতো করে টেনে টেনে পুরো বীর্যটা বিচির থলি থেকে বের করে নিচ্ছে । উফফফ সত্যিই এক অসাধারন অনুভূতি যেটা ভাষাতে প্রকাশ করা যাবেনা।

যাইহোক চোদার শেষে বীর্যপাতের ক্লান্তিতে বেশ কিছুক্ষণ মাসির নরম বুকে মাথা রেখে শুয়ে ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছিলাম । মাসিও ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিতে লাগল । বীর্যপাতের পর আমার বাড়াটা মাসির গুদের ভিতরেই তিরতির করে কাঁপছে আস্তে আস্তে নেতিয়ে যাচ্ছে ।

এইভাবে মিনিট তিনেক শুয়ে থাকার পর মাসি আমার গায়ে ঠেলা দিয়ে বলল  -----টুকাই এই টুকাই ঘুমিয়ে পড়েছিস নাকিরে ?????

আমি ---- না না মাসি জেগে আছি ।।

মাসি ----- নে এবার উঠে পড় বাপ অনেকক্ষন হয়ে গেছে এসেছি চল এবার যেতে হবে তো নাকি !!!!!!!

আমি ------ এই তো উঠছি বলে দু হাতে ভর দিয়ে মাসির বুক থেকে উঠে গুদ থেকে হালকা নেতানো বাড়াটা টেনে বের করতেই পচচচচচচচচ করে আওয়াজ হল । সঙ্গে সঙ্গে সাদা থকথকে একদলা ঘন বীর্য গুদ থেকে বেরিয়ে খড়ের উপর পরল তারপর গুদের চেরা দিয়ে হরহর করে বীর্য গড়িয়ে বের হতে থাকলো ।
মাসি উঠে বসে গুদের দিকে তাকিয়ে মুচকি হেসে বলল --- ওমাগোওও কতো ফ্যাদা ঢেলেছিসরে গুদ থেকে চুঁইয়ে বেরোচ্ছে !!! হ্যারে তোর বিচিতে তো মনে হচ্ছে অনেক দিনের ফ্যাদা জমেছিলরে ইশশশ কি ঘন থকথকে তোর ফ্যাদাটা ।

আমি কিছু না বলে মাসির কথা শুনে শুধু হাসলাম ।

আমার বাড়াটা এখন নেতিয়ে গেছে আর পুরো বাড়াটাই সাদা রসে মাখামাখি হয়ে আছে ।

মাসি বলল --- এদিকে আয় তোর বাড়াটা মুছে দিই ।
আমি এগিয়ে যেতেই মাসি নিজের শাড়ির আঁচল দিয়ে বাড়াটাকে যত্ন করে মুছে দিলো তারপর বলল -----যা জামা প্যান্ট পড়ে নে আমি পেচ্ছাপ করে গুদটা ধুয়ে আসি ভিতরে যা ঢেলেছিস রসে পুরো জবজব করছে ।

এরপর মাসি ব্লাউজের বোতামগুলো লাগিয়ে শাড়িটা কোনও রকমে গায়ে জড়িয়ে গুদের ফুটোতে হাত চেপে ধরে উঠে গিয়ে গোয়ালঘরের এক কোনে বসেই পেচ্ছাপ করতে লাগল । ছরছর করে পেচ্ছাপের জোরে আওয়াজ হচ্ছে । এদিকে আমি প্যান্ট গেঞ্জি পরে নিলাম । পেচ্ছাপ করার পর মাসি পাশে রাখা একটা  বালতি থেকে মগে করে জল নিয়ে গুদটা রগরে রগরে ধুয়ে তারপর সায়া দিয়ে গুদটা মুছে উঠে এসে বলল ---  চল টুকাই অনেক দেরী হয়ে গেল ।
আমি মাসিকে আবার জড়িয়ে ধরে মুখে গালে চুমু খেতেই মাসি বলল ---- এই টুকাই কি করছিস ????

আমি ---- তোমাকে আদর করছি গো মাসি বলে ব্লাউজের উপর দিয়েই মাইগুলো পকপক করে টিপতে লাগলাম ।

মাসি হিসহিসিয়ে বলল ---- উমমম এতক্ষন ধরে  আদর করে চুদলি তবুও হয়নি ।

আমি ----- নাগো মাসি তোমাকে আরো আদর করতে ইচ্ছে করছে ।

মাসি ---- থাক থাক অনেক হয়েছে আর আদর করতে হবেনা এবার চল যাই ।

আমি মাই টিপতে টিপতে বললাম ----- কেনো তোমার ভালো লাগছে না ?????

মাসি হেসে -----এইভাবে আদর করলে কার না ভালো লাগে কিন্তু ভয় লাগছে কেউ যদি এসে যায় তাছাড়া অনেকক্ষন হয়ে গেছে এসেছি তুই এবার ছাড় বাপ।

আমি ----- আবার দেবে তো চুদতে ??????

মাসি ---- হুমমমম তোকে দেবো না তো কাকে দেবো আবার সুযোগ পেলেই তোকে ডেকে নেবো বুঝলি ।

আমি ---- আমার বাড়াটা তোমার পছন্দ হয়েছে তো ?????

মাসি ----- হুমমমমমম সে আর বলতে উফফফ তোর বাড়াটার যা সাইজ জীবনে এত বড় বাড়া আমি চোখে দেখিনি ।

আমি ----- সত্যি বলছো ?????

মাসি ---- হুমমম একদম সত্যি বলছি ।  শোন টুকাই এইসব কথা বাইরের কেউ যেনো না জানে বুঝলি !!!!!!!

আমি ---- না না কেউ জানবে না তুমি আমার উপর সম্পূর্ণ বিশ্বাস রাখতে পারো ।

মাসি ---- আচ্ছা এবার বাড়ি চল অনেক দেরী হয়ে গেল ।

আমি ---- ঠিক আছে চলো ।

এরপর আমি গোয়ালঘরের দরজাটা খুলে দুজনে গোয়ালঘর থেকে বেরিয়ে এলাম ।
Like Reply
#3
এরপর পলাশদের বাড়িতে এসে দেখি পলাশের মা মানে কাকিমা রান্না ঘরে রান্না করছে । মাসি এসেই সোজা নিজের ঘরে ঢুকে গেল । আমি পলাশের মাকে দেখে বললাম---- কাকিমা কাজ হয়ে গেছে এবার আমি যাই ??????

কাকিমা হেসে বলল ----বাহহহ ঠিক করে দিয়েছিস তা হ্যারে আলো জ্বলছে তো ????

আমি ---- হুমমম জ্বলছে এবার আমি বাড়ি যাই ।
কাকিমা ----এই দাঁড়া তোর জন্য লুচি আলুরদম করেছি খেয়ে তবেই যাবি ।

আমি ---- না গো কাকিমা খাবোনা দেরী হয়ে যাবে বাড়িতে মা বকবে।

কাকিমা ---- কিচ্ছু দেরী হবেনা যা বলছি তাই কর তুই খেয়ে তবেই যাবি আর তোর মা যদি কিছু বলে আমি পরে তোর মায়ের সাথে কথা বলে নেবো খন এখন যা চেয়ারে গিয়ে বস আমি খাবার আনছি বলে আবার রান্নাঘরে চলে গেল । যাবার সময় ভারী পোঁদটা দুলিয়ে দুলিয়ে গেল।

আমি আর কি করি গিয়ে চেয়ারে বসলাম ।

মাসি হঠাত ঘর থেকে বেরিয়ে বলল যে --- এই টুকাই তুই তাহলে বসে খা আমি যাই পুকুরে গিয়ে গা-টা ধুয়ে আসি বড্ড গরম লাগছে বলে মাসি হাতে একটা নাইটি আর গামছা নিয়ে চলে গেল ।
আমি চুপ করে বসে আছি । মিনিট তিনেক পরেই কাকিমা হাতে একটা থালাতে করে খাবার সাজিয়ে নিয়ে এলো । আমাকে মেঝেতে বসতে বলতেই আমি বসে লুচি খেতে শুরু করলাম । সত্যি বলতে জোরে খিদে পেয়েছিল কিন্তু লজ্জাতে বলতে পারিনি । কাকিমা আমার সামনেই বসে আছে ।

কাকিমা ---- হ্যারে রান্না ভালো হয়েছে ????

আমি ---- হুমমম খুব ভালো রান্না হয়েছে গো কাকিমা ।

কাকিমা ---- এই টুকাই তোদের আসতে এতো দেরী হলো কেনো রে ?????

আমি একটু থতমত খেয়ে বললাম ---- না ইয়ে মানে ভালো করে সব ঠিকঠাক দেখে শেষে ল্যাম্পটা লাগিয়েছি তবেই তো জ্বলেছে ।

কাকিমা ---- না তবুও ল্যাম্প লাগাতে এতো সময় লেগে গেল ??????? নিশ্চয়ই তুই অন্য কিছু করছিলিস ।

আমি এবার একটু ভয় পেয়ে বললাম----- নাগো কাকিমা সত্যি বলছি আমি ল্যাম্পই লাগাচ্ছিলাম ।

কাকিমা -----শোন তুই এতক্ষন ধরে কি লাগাচ্ছিলিস আমি সব নিজে চোখে দেখেছি বুঝলি ।

আমি এবার সত্যিই ভয় পেয়ে বললাম  ----- কিইইইই !!!!!!! কি দেখেছো তুমিইইইইইইইইই ??

কাকিমা হেসে বলল ---- সব দেখেছি । গোয়ালঘরের বেড়ার ফাঁক দিয়ে তোর আর ঝুমার চোদাচুদি দেখেছি । শালা এই বয়েসে তুই তো ভালোই তো চুদতে পারিস
উমমমমমমমমম ।

আমি কাকিমার মুখে এই কথা শুনে খুব ভয় পেয়ে গেলাম। কাকিমার পা ধরে বললাম--- ও কাকিমা আমি ইচ্ছে করে কিছু করিনি ঝুমা মাসিই আমাকে করতে বলল তাই........................

কাকিমা ----জানি সব জানি তোকে কিছু বলতে হবে না ও মাগীকে আমি হারে হারে চিনি ।

আমি ----- তাহলে আমার কি দোষ বলো ????

কাকিমা ----নারে তোর কোনো দোষ নেই সব দোষ ওই মাগীটার ।

আমি ---- ও কাকিমা কাউকে কিছু বলোনা । কেউ জানতে পারলে আমার মান সম্মান সব মাটিতে মিশে যাবে ।

কাকিমা ---- কাউকে বলবো না ঠিকই কিন্তু  একটা শর্তে ।

আমি ----আমি তোমার সব শর্তে রাজি বলো কি শর্ত ????

কাকিমা মুচকি হেসে বলল ----- বিশেষ কিছু না শুধু তোর ঝুমা মাসির মত আমাকেও চুদতে হবে !!!! বল পারবি ??????

কাকিমার মুখে এই কথা শুনে আমি তো আকাশ  থেকে পড়লাম । আমি নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না যে আমার বন্ধুর মা  আমাকে চুদতে বলছে ।

আমি ---- কি বলছো কাকিমা ???????

কাকিমা ---- হুমমম আমি ঠিকি বলছি ।

আমি ----- কিন্তু এটা কি ঠিক হবে ??????

কাকিমা ----- কেনো ঠিক না হবার কি আছে !!!!!!! তোর ঝুমা মাসিকে যদি চুদতে পারিস আমাকে চুদতে তোর অসুবিধা কোথায় !!!!!!!!!!

আমি ---- না সেটা কথা নয় কিন্তু................

কাকিমা ------ কোনো কিন্তু নয় এটাই আমার শর্ত বল পারবি ????????

আমি ----- হুমমম পারবো ।

কাকিমা আমার কথা শুনে এদিক ওদিক তাকিয়ে হেসে নিজের বুকের শাড়িটা নীচে ফেলে দিয়ে বলল ---- শোন আমার বয়স হয়েছে বলে হয়তো ভাবছিস যে চুদে মজা পাবিনা । একবার আমাকে চুদে দেখ কথা দিচ্ছি তোর ঝুমা মাসির থেকে বেশি আরাম পাবি ।

আমি কাকিমার মাইগুলোর দিকে তাকিয়ে আছি । সত্যি চোখের সামনে বুক ভরা ঠাসা মাই দেখে কে ঠিক থাকতে পারে বলুন । কাকিমার টাইট ব্লাউজের উপর দিয়েই মাইগুলো ফুলে আছে । মনে হচ্ছে এখুনি ব্লাউজ ফেটে মাইগুলো বাইরে বেরিয়ে আসবে । কাকিমার কথাবার্তা শুনে আর মাইয়ের খাঁজ দেখে আমার তো বাড়ার অবস্থা খুবই খারাপ । প্যান্টের ভিতরে বাড়াটা আবার ফুলতে শুরু করেছে ।

কাকিমা আমার প্যান্টের ফোলা জায়গাটা দেখে হেসে বলল ---- কিরে তোর বাড়াটাতো ফুলে ফোঁস ফোঁস করছে মনে হচ্ছে ।

আমি ---- চোখের সামনে এরকম জিনিস দেখলে কার বাড়া না ফোঁস ফোঁস করবে বলো ।

কাকিমা ----- উপর দিয়ে দেখেই তোর এই হাল হলে পুরো খোলা দেখলে কি হবে রে ?????

আমি ---- ও কাকিমা মাইগুলো একটু খুলে দেখাও না একবার ভালো করে দেখি ।

কাকিমা ----- নারে এখন সম্ভব নয় পরে একদিন খুলে দেবো তুই মন ভরে দেখিস । আসলে ওই বালের ঠাপ খেগো মাগীটা হুট করে এসে গেলে মুশকিল হয়ে যাবে । তার থেকে বরং তুই এইভাবেই দেখতে দেখতে তাড়াতাড়ি খাবারটা খেয়ে নে ।

আমি কাকিমার মাইয়ের খাঁজ দেখতে দেখতে তাড়াতাড়ি খেতে শুরু করলাম । সেই কখন বিকেল বেলা বাড়ি থেকে বের হয়েছি এখনও বাইরে আছি তাই আর বেশি দেরী করা ঠিক হবেনা ।

হঠাত বাইরে দরজার আওয়াজ হতেই কাকিমা তাড়াতাড়ি শাড়িটা ঠিকঠাক করে বুকে জড়িয়ে নিল । এদিকে আমার খাওয়া প্রায় শেষ। ঝুমা মাসি ঘরে ঢুকল ।

ঝুমা মাসি আমার দিকে তাকিয়ে হেসে বলল --- কিরে টুকাই তোর খাওয়া হলো ?????

আমি ---- হুমমম খেলাম দেখো না কাকিমা জোর করে খাইয়ে দিল।

ঝুমা মাসি --- যাক খেয়েছিস ভালো করেছিস ।

কাকিমা ---- আরে আদর যত্ন করে তোকে তো খাওয়াতেই পারলাম না !!!! তুই তো ঠিক মত খেতেই পারলি না তবে সুযোগ পেলে তোকে পেট ভরে খাইয়ে তবেই ছাড়বো ।

আমি হেসে ---- আচ্ছা এবার তাহলে আসি ।

কাকিমা ---- ঠিক আছে যা ।

ঝুমা মাসি ---- শোন আবার ডাকলে আসিস বলেই চোখ মেরে দৌড়ে নিজের ঘরে চলে গেল ।

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল ---- উমমম ঢং । মাগীর ন্যাকামি দেখলে গা পিত্তি জ্বলে যায় ।

এরপর কাকিমা আমার সাথে ঘরের সদর দরজা পর্যন্ত এগিয়ে দিতে এসে ফিসফিস করে বলল ---- কিরে তুই কবে আসবি বল ??????

আমি ---- যেদিন তুমি ডাকবে ।

কাকিমা ----- আসলে বাড়িতে তো সবসময়ই ওই ঠাপ খেগো মাগীটা থাকে তাই হুট করে ওসব করা ঠিক হবেনা । জানাজানি হয়ে গেলে কেলেঙ্কারি হয়ে যাবে ।

আমি ----তাহলে কি করে হবে ?????

কাকিমা একটু ভেবে বলল ---- তুই বরং তোর ফোন নাম্বারটা আমাকে দে ভালো সুযোগ থাকলে তোকে ফোন করে ডেকে নেবো তুই তখনই চলে আসবি ।

এরপর আমি আমার ফোন নম্বরটা কাকিমাকে দিয়ে দিলাম ।

কাকিমা ----শোন যা করার সাবধানে করতে হবে । বাড়ির কেউ জানলে লজ্জাতে বিষ খেয়ে মরতে হবে ।

আমি ---- ঠিক আছে তাই হবে এবার আমি যাই ।
কাকিমা ----- হুমমম এবার তুই যা আমি সময় পেলে তোকে ফোন করবোখন ফোনে কথা হবে ।

আমি ---- ঠিক আছে আসছি বলে আমি কাকিমাদের বাড়ি থেকে বেরিয়ে সোজা বাড়ির পথে রওনা দিলাম ।

যাইহোক বাড়ি ফিরতেই মা রেগে গজগজ করতে করতে দেরী হবার কথা জিজ্ঞেস করতে আমি কাকিমাদের বাড়িতে ল্যাম্প ঠিক করতে গিয়েছিলাম আর কাকিমা গরম গরম লুচি আলুরদম খাইয়েছে শুধু এই কথাগুলোই বললাম। তারপর বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে নিলাম । রাতে খাবার পর ঘুমটা বেশ ভালোই হলো । সকালে উঠে টিউশনি করার পর খাওয়া দাওয়া সেরে কলেজ গেলাম । হঠাত ফোনটা বেজে উঠল দেখলাম কাকিমার ফোন।

আমি ---- হ্যালো কাকিমা বলো ।

কাকিমা ----- কি করছিস তুই ??????

আমি ---- এই তো কলেজে আছি বলো কি খবর যেতে হবে নাকি ??????

কাকিমা হেসে ---- আরে না না এখন হবে না ওই মাগীটা আছে এখন এমনি তোকে ফোন করলাম ।
আমি ---- ওহহহ আচ্ছা তা বলো কি করছো খাওয়া দাওয়া করেছো ???

কাকিমা ------হ্যা এই একটু আগে খেয়ে দেয়ে উঠে বাসন মেজে ঘর পরিষ্কার করলাম তারপর শুয়ে তোকে ফোন করছি ।

আমি ---- ওহহহহ তা মাসি কোথায় ????

কাকিমা ---- ওহহহ মাগীর কথা আর বলিসনা খেয়ে দেয়ে পোঁদ উল্টে ঘুমাচ্ছে ।

আমি ---- হুমমম আর কাকু ?????

কাকিমা ----- তোর কাকু তো জমিতে গেছে ওর তো একটাই কাজ শুধু জমিতে চাষ করা।

আমি ----তা কাকু কি তোমার জমিতে চাষ করেনা নাকি ??????

কাকিমা ---- হুমমম চাষ করবে না কেনো করে তো তবে খুব কম কিন্তু ঠিকমতো হাল চালাতে পারেনা ।

আমি -----হুমমম তা কতক্ষন ধরে হাল চালায় ?????

কাকিমা ---- সব মিলিয়ে ওই চার-পাঁচ মিনিটের মত হবে তারপর হরহর করে ফেলে দিয়ে নেতিয়ে যায়।

আমি ----সেকিগো মাত্র চার-পাঁচ মিনিট !!! তা ওইটুকু সময় চুদলে তোমার সুখ হয় ?????

কাকিমা ----- দূর ওইটুকু সময় চুদলে কি সুখ হয় নাকি !!!!! তবুও নিজের স্বামী বলে মানিয়ে নিতে হয় ওই দুধের স্বাদ ঘোলে মেটানোর মতো আরকি।

আমি ---- আমার কিন্তু মাল বের হতে একটু বেশি সময় লাগে গো কাকিমা ।

কাকিমা হেসে ---- জানি রে জানি কাল ঝুমাকে চোদার সময় দেখেছি । আরে বেশি সময় মাল ধরে রেখে চুদলে তবেই তো চোদার আসল মজা ।
আমি ----ওহহহহ তার মানে তুমিও বেশি সময় ধরে ঠাপ খেতে চাও ।

কাকিমা ---- হুমমম সে আর বলতে । শুধু আমি কেনো দুনিয়ার সব মেয়েরাই চায় যে তাকে অনেকক্ষন করে রসিয়ে রসিয়ে চুদুক ।

আমি ----- হুমমমম বুঝলাম । আচ্ছা কাকিমা একটা কথা বলবো রাগ করবে না ?????  

কাকিমা ---- আরে রাগ করার কি আছে বল না ।

আমি ----- তোমার নীচে ইয়ে মানে গুদে চুল আছে ?????

কাকিমা হেসে বলল ----- হ্যা অল্প আছে কেনো তুই গুদের চুল পছন্দ করিসনা নাকি ?????

আমি ---- না মানে আমি পরিষ্কার গুদ পছন্দ করি ।

কাকিমা হেসে -----ওহহহহ আচ্ছা ঠিক আছে তোকে ডাকার আগে আমি চুল পরিষ্কার করে রাখবো খন ।

আমি ---- হুমমম ইচ্ছা হলে করবে।

কাকিমা ----- আচ্ছা টুকাই তুই যে আমার সাথে এইসব কথা বলছিস তোর পাশে কেউ শুনছে নাতো ????

আমি ---- না না আমি একাই আছি কেউ পাশে নেই ।

কাকিমা ----- ওহহহ তাহলে ঠিক আছে।

আমি ---- আচ্ছা কাকিমা তোমার নিয়মিত মাসিক হয় ??????

কাকিমা ------এই অসভ্য !!!!! তুই কি সব কিছুই আজকে একদিনেই জেনে নিবি নাকিরে ??????

আমি ---- না ইয়ে মানে তুমি না বললে বাদ দাও।

কাকিমা ----- শোন আমার প্রতি মাসের সঠিক ডেটেই মাসিক হয় তবে শুনেছি ঝুমা মাগীটার নাকি ডেট উল্টো পাল্টা হয়ে যায় ।

আমি ----- ওহহহ তাই নাকি ।

কাকিমা ----- হুমমমম । আসলে ও মাগীটা সুবিধার নয় । তুই জানিস কিনা জানিনা এই পাড়ার কত ছেলে যে ওকে চুদেছে তার ঠিক নেই । আর মাসিকের গোলমাল হবেনা কেনো কতবার যে ওর পেটে বাচ্ছা এসে গিয়েছিল আর হসপিটালে ডাক্তারের কাছে গিয়ে পেটের বাচ্ছা ওয়াস করে নষ্ট করে এসেছে তার হিসাব নেই রে। শেষে আমি বাধ্য হয়ে ওকে হসপিটালে নিয়ে গিয়ে ওর জরায়ুতে জন্মনিরোধক কপার-টি লাগিয়ে দিলাম যাতে ওর পেটে বাচ্ছা না এসে যায় বুঝলি ।

আমি ---- ওহহহ তাই নাকি !!!!! যাক গে খুব ভালো করেছো ।

কাকিমা -----হুমমম ভালো না ছাই একদম ফালতু একটা মাগী শালী পাড়ার সব ছেলেদের মাথা খেয়ে বসে আছে ছিঃ। শোন টুকাই তুই ওর সাথে বেশি কথা বলবি না পারলে ওর থেকে দূরে দূরে থাকবি নাহলে তোরও মাথা খেয়ে ফেলবে ।

আমি ----দূর ওসব কথা বাদ দাও তো এখন বলো আসল কাজটা কবে হবে ?????

কাকিমা ---- আরে বললাম তো সুযোগ পেলেই হবে তুই ভাবিসনা দেখিস আমি একটা সুযোগ ঠিক বের করবো।

আমি ---- ঠিক আছে সেই অপেক্ষাতে রইলাম ।

কাকিমা ---- তোর ওই আখাম্বা বাড়ার ঠাপ না খাওয়া পর্যন্ত আমার গুদটার শান্তি নেইরে বারবার শুধু খাবি খাচ্ছে জানিস।

আমি ---- তোমার গুদের সব খিদে এই বাড়া দিয়ে ঠাপিয়ে ঠাপিয়ে মিটিয়ে দেবো গো কাকিমা তুমি চিন্তা করো না ।

কাকিমা ----আমি জানিরে সোনা তুই পারবি !!!!! তোর মত আখাম্বা বাড়াই আমার গুদে চায় ।

আমি ----আচ্ছা কাকিমা তুমি কিভাবে চোদাতে ভালোবাসো ??????

কাকিমা ----- যেভাবে খুশি তবে আমার বুকে শুয়ে ঠাপ মেরে মেরে চুদলে আমি বেশি আরাম পাই ।

আমি ---- ঠিক আছে আমি তোমার বুকে উঠেই চুদবো আর তোমার মাইগুলো দুহাতে টিপতে টিপতে চুদবো বুঝলে ।

কাকিমা ----- তুই যেভাবে খুশি আমাকে চুদতে পারিস তবে সত্যি বলতে মাই টিপতে টিপতে চুদলে আমার বেশি আরাম লাগে ।

আমি ---- হুমমম ওভাবে চুদলে আমিও খুব আরাম পাই ।

কাকিমা ----এই টুকাই এবার ফোন রাখছি মনে হচ্ছে তোর কাকু ডাকছে খাবার খেতে এসেছে যাই ওকে খেতে দিই আবার পরে কথা হবে বুঝলি।

এরপর কাকিমা ফোনটা রেখে দিল । কাকিমার কথাবার্তা শুনে মনে হলো যে কাকিমার গুদে প্রচুর খিদে জমে আছে । ঠিকঠাক ভাবে রসিয়ে একবার চুদে ভরপুর আরাম দিতে পারলেই কাকিমা নিজে ডেকে পা ফাঁক করে চোদাবে । আর ওদিকে ঝুমা মাসি তো আছেই । সে মাগী একবার চোদন খেয়েই আমার ঠাপ খাবে বলে তৈরী হয়েই আছে । এক বাড়িতে দু দুটো মাগীকে চোদা মুখের কথা নয় বাড়ায় দম থাকতে হবে তবেই সম্ভব । দেখা যাক কাকিমা কবে ডাকে তবে তার আগে ঝুমা মাসি ডাকলে আপাতত ওকে চুদে খাল করে দেবো ।

যাইহোক এইভাবে আরও তিনদিন কেটে গেল । মাঝে মাঝে সময় পেলে কাকিমা ফোন করে কথা বলে তবে চোদার সুযোগ পাচ্ছি না । তবে কাকিমা চোদানোর জন্য ক্ষেপে আছে । ঝুমা মাসির ও কোনো খবর নেই । শালা বাড়া খেঁচতে ও ভালো না শুধু চোদার জন্য বাড়াটা ঠাটিয়ে টনটন করে । কি করবো কিছু ভেবে পাচ্ছি না ।

এরপর হঠাৎই একটা সুযোগ এলো । সেদিন সোমবার ছিল কলেজে গিয়েছিলাম তখন বাজে বেলা ১২:৩০ হঠাত ফোনটা বেজে উঠল । ফোন তুলেই দেখি কাকিমার ফোন।

আমি ----হ্যালো কাকিমা বলো ।।

কাকিমা ----এই তুই এখন কোথায় আছিস ????

আমি ---- এই তো কলেজে আছি ।

কাকিমা ----- এখুনি আসতে পারবি  ????

আমি --- কোথায় যাবো তোমাদের বাড়ি ????

কাকিমা ---- না না বাড়িতে নয় আমাদের জমিতে চলে আয় ।

আমি ----সেকি তোমাদের জমিতে যাবো কিন্তু ওখানে কিভাবে হবে কাকু আছে তো ?????

কাকিমা ---- আরে বাবা তোর কাকু চাষের জন্য বীজ, সার আর কিছু দরকারী যন্ত্রপাতি কিনতে শহরে গেছে বাড়ি আসতে সন্ধ্যা হয়ে যাবে তাই বলছি খুব ভালো সুযোগ আছে পারলে তাড়াতাড়ি চলে আয় ।

আমি ----ঠিক আছে তুমি জমিতে চলে যাও আমি আধঘন্টার মধ্যে আসছি ।

কাকিমা --- হুমমম আমি তো এখুনি বের হবো আর শোন আমি জমির ওই ছোটো গুদাম ঘরটার মধ্যেই আছি তুই একদম দেরী করিসনা বাপ তাড়াতাড়ি চলে আয় ।

আমি ----- হুমমম এখুনি আসছি ।

এরপর আমি ফোনটা রেখে দিলাম । পলাশ আমার থেকে কিছুটা দূরে দাঁড়িয়ে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিল । পলাশকে দেখে মনে মনে ভাবলাম যে ভাই আজ তোর মা আমাকে নিমন্ত্রণ করেছে এখন তোর মাকে চুদতে যাচ্ছি আর তুই এখানে বন্ধুদের সাথে আড্ডা দে এইসব কথা ভাবতে ভাবতে মনে মনে হেসে ফেললাম ।

যাইহোক পলাশ আর বাকি বন্ধুদের শরীর খারাপ বলে বাহানা দিয়ে আমি তাড়াতাড়ি
কলেজ থেকে রওনা দিলাম ।

রাস্তা দিয়ে আসছি হঠাত মনে হলো এক প্যাকেট কন্ডোম কিনে রাখি দরকার হলে কাজে লাগবে । ভাবছি কাকিমাকে একবার ফোন করে কন্ডোম কেনার কথাটা জিজ্ঞেস করবো তারপর ভাবলাম থাক কিনে রাখি তারপর যা হবে দেখা যাবে । সত্যি বলতে কন্ডোম পড়ে চোদাটা আমি একদম পছন্দ করি না তবুও কাকিমা কন্ডোম পড়ে চুদতে বললে তখন তো মুশকিল হয়ে যাবে তাই একটা ওষুধ দোকান থেকে এক প্যাকেট ম্যানফোর্স কন্ডোম কিনেই নিলাম।

আধঘন্টার মধ্যে আমি কাকিমাদের জমিতে পৌঁছে গেলাম । চারিদিকে খাঁ খাঁ করছে একটাও লোক নেই । কাকিমাদের জমিটা বেশ বড় আর সবুজ ধানে ভরা । জমির এক কোনে গুদাম ঘরটা যেখানে চাষের ফসল সবজি রাখা হয়। আমি গুদাম ঘরের সামনে গিয়ে দাঁড়ালাম তারপর দরজাতে ঠক ঠক করে আওয়াজ করতেই ভিতর থেকে কেএএএএএএ বলে কাকিমার গলা পেলাম ।

আমি ---- কাকিমা আমি টুকাই দরজা খোলো ।

কাকিমা ---- আসছি দাঁড়া বলে এসে দরজা খুলে দিল ।

কাকিমার পরনে একটা লালচে পাতলা শাড়ি আর কালো ব্লাউজ ভিতরে ব্রা নেই বোঝা যাচ্ছে  । কাকিমা হেসে বলল ---- তুই এসেছিস আয় ভিতরে চল । আমাকে ঘরে ঢুকতে বলতেই আমি ঢুকে পরলাম । সঙ্গে সঙ্গে কাকিমা দরজাটা বন্ধ করে ছিটকিনি দিল।

ঘরটা খুব বেশি বড় নয় আর ভিতরে একটা ৬০ ওয়াটের ল্যাম্প জ্বলছে । ঘরের সব জানালা বন্ধ । ঘরের এক সাইটে একটা ছোট খাটিয়া পাতা আছে আর এক কোনে কিছু চটের বস্তা রাখা আছে ।

যাইহোক আমি পিঠ থেকে ব্যাগটা রেখে খাটিয়াতে বসলাম । কাকিমা দরজাটা দিয়ে আমার কাছে এগিয়ে আসতেই আমি উঠে কাকিমাকে জড়িয়ে ধরলাম । কাকিমাও আমাকে জড়িয়ে ধরল । আমি কাকিমার গালে মুখে চুমু খেতে শুরু করলাম । কাকিমাও আমাকে চুমু খেতে খেতে বলল ।

কাকিমা ---- হ্যারে এখানে আসার সময় তোকে কেউ দেখতে পায়নি তো ?????

আমি ---- নাগো কেউ দেখতে পায়নি ।

কাকিমা ---- যাক ভালো হয়েছে এবার আমরা নিশ্চিন্তে মজা করতে পারবো ।

আমি ----আচ্ছা তুমি যে এখানে চলে এলে তা ঝুমা মাসিকে কি বলে এলে ??????

কাকিমা ---- ওই মাগীটাকে বলেছি যে আমি জমিটা একটু ঘুরে দেখে আসি তুই বাড়িতে থাক কোথাও যাবি না ।

আমি ----বাহহহ খুব ভালো করেছ সত্যি কাকিমা তোমার বুদ্ধি আছে ।

কাকিমা ---- বুদ্ধি না থাকলে উপায় নেইরে ।

আমি কাকিমার মুখে ,গালে ,ঠোঁটে চুমু খেতে খেতে কাকিমার ডবকা পাছাটা টিপে ডলে দিচ্ছি । কাকিমা ও আমাকে চুমু খেতে খেতে আমার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে । আমার বুকে কাকিমার নরম মাইটা চেপ্টা হয়ে আছে । আমি কাকিমার ঠোঁটে চুমু খেয়ে নরম ঠোঁটটা চুষে খেতে লাগলাম কাকিমাও আমার ঠোঁটটা চুষে দিচ্ছে । ।

মিনিট তিনেক ঠোঁট চোষার পর আমি কাকিমার মুখে, গালে, ঠোঁটে, গলাতে, ঘাড়ে চুমু খেতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ করে সুখে গোঙাতে লাগলো । এরপর হাতটা সামনে এনে কাকিমার শাড়ির আঁচলটা বুক থেকে নামিয়ে দিলাম । শাড়ির আঁচলটা পড়ে যেতেই কাকিমার ঠাসা মাইগুলো ব্লাউজের উপর দিয়েই দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে লাগলাম । কাকিমা সুখে আহহহ উমম ওহহহ করে শিৎকার দিতে লাগল । উফফফ কাকিমার মাইগুলো কি নরম !!!!! তবে থলথলে নয় বেশ টাইট মাই। আমি জোরে জোরে মুচরে মাইগুলো টিপতে টিপতে কাকিমার মুখে গালে চুমু খেতে লাগলাম ।

কাকিমা বলল ----আহহহ টুকাই একটু আস্তে আস্তে টেপ উফফফ লাগছে তো উমমমম।

আমি কিছু বললাম না শুধু মাই টেপার গতিটা আস্তে করে দিলাম । পকপক করে ময়দা মাখার মত মাইগুলো দুহাতে টিপতে টিপতে কাকিমাকে চুমু খেতে থাকলাম ।

মিনিট দুয়েক পর আমি কাকিমার শাড়িটা শরীর থেকে টেনে খুলে পাশে রেখে দিলাম । তারপর ব্লাউজের বোতামগুলো খুলতে শুরু করলাম । কাকিমা চুপ করে দাঁড়িয়ে আছে আর হাসছে । ব্লাউজের সব বোতাম খুলে দিতেই মাইগুলো লাফিয়ে বেরিয়ে এলো । উফফফ সত্যি বলছি বন্ধুরা জীবনে অনেক মাই দেখেছি কিন্তু এরকম ডবকা মাই আমি আগে দেখিনি । মাইগুলো ঠিক গোল ডাবের মতন সামান্য ঝুলে গেছে তবে মাইয়ের টাইট ভাবটা এখনো রয়েছে । মাইয়ের এরিয়াল বলয়টা গাঢ় বাদামী রঙের আর বোঁটাটা কালো জামের মত । মাইগুলো দেখে মনেই হবেনা যে এই মহিলার আমার মতন বয়সী একটা ছেলে আছে।

আমি একদৃষ্টিতে মাইয়ের দিকে তাকিয়ে আছি দেখে কাকিমা হেসে বলল ---- হ্যারে ওইভাবে তাকিয়ে আছিস কেনো !!!! আগে কারো মাই দেখিসনি নাকি ??????

আমি ---- দেখেছি তবে এত সুন্দর মাই এই প্রথমবার দেখছি ।

কাকিমা লজ্জা পেয়ে বলল ---- ইশশশশ তুই বাড়িয়ে বলছিস ।

আমি ---- নাগো সত্যি বলছি কাকিমা ।

কাকিমা ---- হ্যারে তুই আমাকে ল্যাংটো করে দিয়ে নিজে জামা প্যান্ট পড়ে দাঁড়িয়ে আছিস ????

আমি ---- আরে তুমি পুরো ল্যাংটো হলে কোথায় !!!! এখনও তো তোমার আসল জিনিসটাই খোলা হয়নি যখানে তোমার রসের মধুভান্ডটা লুকিয়ে আছে ।

কাকিমা ----হ্যারে তুই কি আমাকে পুরো ল্যাংটো করবি নাকি ?????

আমি ----- হুমমম পুরো ল্যাংটো হলে তবেই তো আসল মজা ।

কাকিমা ----ঠিক আছে তাহলে সায়াটা খুলে আমাকে ল্যাংটো করে করে দে তারপর নিজেও তাড়াতাড়ি ল্যাংটো হয়ে যা ।
এরপর আমি আর দেরী না করে কাকিমার সায়ার দড়িটা ধরে টান মারতেই ফসস করে খুলে পায়ের কাছে পড়ে গেল । কাকিমা ভিতরে প্যান্টি পরেনি তাই এখন সম্পূর্ণ ল্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে । আমি কাকিমার ল্যাংটো শরীরটা দেখে অবাক হয়ে গেলাম । জীবনে এত সন্দর শরীর মহিলাদের খুব কম দেখেছি । কাকিমার এই বেঁটে নাদুই নুদুই শরীরে যে এত কামুকতা ভরে আছে সেটা আমি এখন বুঝতে পারছি । বুক ভরা মাই আর পেটে হালকা চর্বি জমে কাকিমাকে বেশ খাসা দেখতে লাগছে । এবার নাভিটা দেখলাম উফফফ কি বড় আর গভীর নাভি। কাকিমার তলপেটে ফাটা ফাটা সাদা দাগের স্পট পরেছে আর তলপেটে আড়াআড়ি ভাবে কাটা একটা দাগ আছে । দেখে বুঝলাম কাকিমার সিজারে বাচ্ছা হয়েছে । মনে মনে ভাবলাম তারমানে কাকিমার এই গুদ দিয়ে কাকিমার ছেলে পলাশ বের হয়নি । সব শেষে কাকিমার গুদটা দেখলাম একটুও চুল নেই একদম পরিষ্কার গুদ ।কাকিমার এইরকম লোভনীয় শরীরটা দেখে আমার তো প্যান্টের ভিতরে বাড়াটা ঠাটিয়ে তালগাছ হয়ে গেছে ।।

এরপর আমি আর থাকতে না পেরে কাকিমাকে আবার দুহাতে বুকে জড়িয়ে ধরলাম । কাকিমা আমাকে ঠেলে দিয়ে বলল --- আগে জামা প্যান্ট খুলে ল্যাংটো হয়ে যা তারপর যা খুশি করিস । আমি হেসে কাকিমার সামনেই জামা খুলতে শুরু করলাম । জামা খোলার পর প্যান্টটা খুলে  শেষে জাঙ্গিয়াটাও খুলে ফেললাম । জাঙ্গিয়াটা খুলতেই আমার ঠাটানো বাড়াটা হাওয়ায় দুলতে লাগল ।

কাকিমা আমার বাড়ার সাইজ দেখে চোখ বড় বড় করে বলল ---- ওরে বাপরেএএএএএ এতো বড় বাড়া কি করে করলি রে টুকাই ???

আমি হেসে বললাম ----কি জানি এরকম হয়ে গেছে গো কাকিমা । আচ্ছা তুমি আগে এরকম বাড়া দেখোনি নাকি ???????

কাকিমা ----সত্যি বলছি এত বড় বাড়া আমি আগে কোনোদিনও দেখিনিরে !!!!  বাপরে বাপ কি মোটা আর লম্বা যেন একটা লোহার রড ।

আমি ---- তাহলে এখন সামনে আছে যত খুশি দেখে নাও ।

কাকিমা ---- হুমম সে তো দেখবই বলে কাকিমা আমার সামনে এসে বাড়াটা হাতে নিয়ে মুঠো করে ধরে টিপে টিপে দেখতে লাগল । আমি এবার কাকিমার মাইগুলো দুহাতে ধরে হালকা ভাবে টিপতে লাগলাম । আহহহহ কি জমাট মাই যেন জল ভরা দুটো বেলুন সত্যি ভাবা যায়না । এবার আমি কাকিমার ঠোঁটে চুমু খেয়ে নরম ঠোঁটটা চুষে খেতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ আমার ঠোঁটটা চুষতে লাগল । দুজনে দুজনের ঠোঁট চুষে চুষে খাচ্ছি । আমি মাইগুলোকে টিপতে টিপতে কাকিমার ঠোঁটটা চুষছি আর কাকিমা আমার বাড়াটা হাতে ধরে হালকা ভাবে খেঁচতে খেঁচতে আমার ঠোঁটটা চুষতে লাগল ।

এইভাবে মিনিট পাঁচেক চলার পর আমি একটা হাত নীচে নামিয়ে কাকিমার নরম থলথলে পেটটা খামচে ধরলাম । কাকিমা উমমম করে শিৎকার দিয়ে উঠল । একটু পরে হাতটা সোজা গুদের কাছে নিয়ে গিয়ে গুদের চেরাতে আঙুল ঘষতে লাগলাম । আঙুল দিতেই বুঝলাম গুদে রস ভরে জবজব করছে।
Like Reply
#4
আমি ----ও কাকিমা ।

কাকিমা ---- বল সোনা ।

আমি ---- কবে পরিষ্কার করলে ?????

কাকিমা ---- আজ সকালেই করেছি !!! ভালো হয়েছে ??????

আমি ----হুমমম খুব ভালো করেছো ।

কাকিমা ---- তোরও তো বাড়ায় একটুও চুল নেইরে তুই কবে পরিষ্কার করলি ????

আমি ----আমিও সপ্তাহে একবার করে পরিষ্কার করি ।

কাকিমা ----- বাহহহ ভালো করিস এইসব জায়গা পরিষ্কার থাকা ভালোরে এইভাবেই থাকবি ।

আমরা কথা বলছি ঠিকি কিন্তু দুজনে দুজনকে আদর করছি । কাকিমা নরম হাতে আমার বাড়াটা খেঁচে দিচ্ছে আর আমি কাকিমার একটা মাই একহাতে টিপতে টিপতে বালহীন গুদে একটা হাত বুলিয়ে দিচ্ছি ।

এরপর একটা আঙুল আস্তে করে গুদের চেরাতে ঢুকিয়ে দিতেই কাকিমা একটু কেঁপে উঠে আহহহহহহহহহ করে শিৎকার দিয়ে উঠল । উফফ কি গরম গুদের ভিতরটা । এরপর কাকিমার রসে ভরা গুদে আমি আস্তে আস্তে আঙুল ঢোকাতে বের করতে শুরু করলাম ।
কাকিমা সুখে হিসহিস করছে । যত আঙলী করছি গুদ থেকে ততই রস বের হচ্ছে । এইভাবে বেশ কিছুক্ষণ গুদে আঙলী করার পর এবার আমি মুখ নামিয়ে কাকিমার একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে চুকচুক করে চুষতে শুরু করলাম । কাকিমার মাইয়ে মুখ পরতেই কাকিমা সুখে চোখ বন্ধ করে আহহহহহ মাগোওওওওও বলে থরথর করে কেঁপে কেঁপে উঠতে লাগলো । বুঝলাম কাকিমার সেক্স উঠছে আর এটাই তো আমি চাই । আমি মাইয়ের বোঁটাটা মুখে টেনে টেনে চুষতে চুষতে গুদে আঙলী করতে লাগলাম । কাকিমা আমার মাথাটা মাইয়ে চেপে ধরে পোঁদটা দুলিয়ে গুদটা আমার হাতে চেপে ধরতে লাগল । কিছুক্ষন মাই চোষার পরেই মাইয়ের বোঁটাগুলো বেশ শক্ত হয়ে গেল ।

এইভাবে কিছুক্ষন চলার পর কাকিমা হিসহিসিয়ে বলল ---- টুকাই আমি আর এইভাবে দাঁড়িয়ে থাকতে পারছিনারে এবার আমাকে চুদবি চল ।

আমি ---- কোথায় চুদবো ওই খাটিয়াতে ?????

কাকিমা ---- না না খাটিয়াতে হবেনা বহুদিনের পুরানো খাটিয়া তুই জোরে জোরে ঠাপ মারলে হুরমুর করে ভেঙে যেতে পারে তার চেয়ে বরং তুই মেঝেতে শুইয়ে চোদ।

আমি ---- মেঝেতে শোবে কোথায় !!!!!! শুলে তোমার পিঠে লাগবে তো ।

কাকিমা ---- না না ও নিয়ে ভাবিস না আমি চটের বস্তা বিছিয়ে শোবার ব্যবস্থা করছি কোনো অসুবিধা হবেনা তুই বরং একটু দাঁড়া ।

এরপর আমি কাকিমাকে ছেড়ে দিতেই কাকিমা ঘরের কোন থেকে বেশ কয়েকটা বড় বস্তা এনে  মেঝেতে পেতে শোবার জায়গা করতে লাগল । কাকিমা হাঁটু গেড়ে বসে বিছানা করছে তাই আমি কাকিমার ডবকা পোঁদটা এবার ভালো ভাবে দেখলাম । উফফফ মাইরী বলছি এত বড় আর ভারী পোঁদ খুব কম মহিলার হয় । বিছানা পাতা হয়ে যেতেই কাকিমা চিত হয়ে শুয়ে আমাকে ডাকতেই আমি কাকিমার কাছে চলে গেলাম । ।

এরপর কাকিমার বুকে উঠে কাকিমাকে চুমু খেতে শুরু করলাম । কাকিমার মুখে, গালে, কপালে, গলাতে চুমু খেতে খেতে জিভ দিয়ে চাটতে লাগলাম । এরপর আমি কাকিমার গলার চারপাশে মুখ ঘষতে লাগলাম । কাকিমা মাথাটা এদিক ওদিক করছে আর আমার মাথার চুল খামচে ধরে ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিতে লাগল । আমার বাড়াটা কাকিমার নরম পেটে খোঁচা দিচ্ছে । এরপর কাকিমার বুকে, মাইয়ের খাঁজে চুমু খেতে খেতে একটা মাই টিপতে টিপতে একটা মাইয়ের বোঁটা চুষতে লাগলাম ।

কাকিমা আর থাকতে না পেরে হিসহিসিয়ে আমাকে বলল---- টুকাই আমি আর পারছিনা সোনা এবার তুই আমাকে চোদ বলেই দুপা দুদিকে ফাঁক করে দিলো ।

আমিও চোদার জন্য একদম রেডি কারন অনেকদিন হল চুদিনি বাড়াটাও শক্ত হয়ে ঠাটিয়ে টনটন করছে । তাই এবার কাকিমার পোঁদের কাছে হাঁটু গেড়ে বসে বাড়াটা গুদের চেরাতে ঘষতে লাগলাম ।
কাকিমা হিসহিসিয়ে বলল ----- তোর বাড়াটা তো খুব মোটা তাই ঢোকানোর আগে একটু থুতু দিয়ে মাখিয়ে নে ।

আমি মুখ থেকে কিছুটা থুতু হাতে নিয়ে বাড়াতে ভালো করে মাখিয়ে নিলাম ।কাকিমাও মুখ থেকে হাতে কিছুটা থুতু নিয়ে গুদের ফুটোতে মাখিয়ে দিলো ।

এরপর আমি গুদের মুখে বাড়াটা আবার ঘষতে লাগলাম । এরপর বাড়াটা সবে গুদে ঢোকাতে যাবো হঠাত মনে পড়লো কন্ডোম তো প্যান্টের পকেটে আছে বের করবো নাকি !!!!!!!!! তারপর ভাবলাম থাক বিনা কন্ডোমেই চুদি আর দরকার হয় মাল বাইরে ফেলবো । যেহেতু কন্ডোম পড়ে চুদতে আমি একদমই পছন্দ করিনা তবুও কাকিমার মনের কথা বোঝার জন্য আমি গুদের চেরাতে বাড়ার মুন্ডিটাকে ঘষতে ঘষতে বললাম ---- ও কাকিমা এবার ঢোকাই ???????

কাকিমা ----হুমমম ঢোকা ।

আমি এবার গুদের ফুটোতে বাড়ার মুন্ডিটাকে সেট করে শেষ বারের মত আবার একবার জিজ্ঞেস করলাম ----- ও কাকিমা ঢোকাচ্ছি ।

কাকিমা ---- হুমমম ঢোকা না বাবা আর কতোবার তোকে ঢোকাতে বলবো বল তো ???? আর পারছিনারে তুই ঢোকা তাড়াতাড়ি ।

।আমি কাকিমার দুই পা আরো ফাঁক করে গুদটাকে মেলে ধরলাম। গুদের ভিতরটা রসে ভিজে খুব পিচ্ছিল হয়ে আছে। সত্যিই কাকিমা এখন চোদন খাওয়ার জন্য একদম প্রস্তুত।
বাড়ার মুন্ডিটা গুদের ফুটোতে সেট করাই ছিল তাই আমি আর দেরী না করে ধীরে ধীরে মুন্ডিটা গুদের খাঁজের ভিতরে ঢুকিয়ে দিলাম। তারপর আস্তে একটা চাপ দিতেই বাড়ার মুন্ডিটা উত্তপ্ত গুদের ঊষ্ণ গহ্বরে ঢুকে গেলো। কাকিমা আহহহ উমমমমম করে শিৎকার দিয়ে উঠল ।।

এবার আমি কাকিমার বুকে উঠে দুহাতে জড়িয়ে ধরে একটা জোরে ঠাপ মারলাম। এক ঠাপেই অর্ধেকের বেশি বাড়া গুদে ঢুকে গেলো। কাকিমা অককককক করে উঠল। গুদের ভিতরে বাড়াটা ঢুকে যেতেই বাড়াতে একটা গরম তাপ অনুভব করলাম। এরপর বাড়াটা বের করে কোমর দুলিয়ে আর একটা ঠাপ মারতেই পচচচচচচ করে পুরো বাড়াটাই কাকিমার গুদের ভিতরের পাঁপড়িগুলো সরিয়ে ঢুকে গেল । কাকিমা আহহহ মাগোওওওওও মরে গলাম-রে বলে কঁকিয়ে উঠে আমাকে বুকে চেপে ধরে গোঁঙাতে লাগল । আমি ওইভাবেই বাড়াটা গুদে ঢুকিয়ে রেখে বুকে শুয়ে কাকিমার মুখে গালে চুমু খেতে লাগলাম ।

কাকিমার বয়স কমপক্ষে ৪১ বছর হবে। কিন্তু গুদে বাড়া ঢুকিয়ে মনে হচ্ছে যেনো একেবারে কচি একটা মাল, এখনো বিয়েই হয়নি। এখনো কাকিমার গুদের ফুটো অনেক ছোট , খুব বেশি হলে দেড় ইঞ্চি হবে! শালা গুদের ফুটো অসম্ভব টাইট বাড়াটাকে শামুকের মত কামড়ে ধরে রেখেছে । গুদ আর বাড়ার পাশ দিয়ে কিছু ঢোকার মত এক সুতোও জায়গা বাকি নেই ।

এদিকে পুরো বাড়াটা ঢোকার সাথে সাথে কাকিমা হিসহিসিয়ে বলল ---- আহহহ টুকাই কি ঢোকালিরে বাপ দোহাই তোর বাড়াটা বের কর খুব ব্যাথা লাগছে আহহহহ ।

আমি ---- একটু সহ্য করো কাকিমা এখুনি ঠিক হয়ে যাবে ।

কাকিমা --- না না আমি নিতে পারবো না তোর বাড়া তো নয় যেনো মনে হচ্ছে মোটা বাঁশ ঢুকিয়েছিস !!!!! আমার তলপেট ফেটে যাচ্ছেরে বাড়াটা তুই বের কর ।

আমি -----আরে তুমি পুরোটা নিয়ে নিয়েছো গো কাকিমা দেখো সবটা ভিতরে ঢুকে গেছে । আর ব্যাথা লাগবে না গো এবার শুধু সুখ পাবে ।

কাকিমা ----কিইইইইইই !!!!!!! তুই পুরোটা ঢুকিয়ে দিয়েছিস ????

আমি ---- হুমমম বিশ্বাস না হলে নীচে হাত দিয়ে দেখো ।

কাকিমা এবার নীচে একটা হাত এনে দেখলো সত্যিই পুরো বাড়াটাই গুদে ঢুকে গেছে শুধু আমার বিচির থলিটাই গুদের বাইরে ঝুলছে ।

আমি এবার মাইগুলো দুহাতে পকপক করে টিপতে টিপতে কাকিমাকে বললাম ---- কিগো এবার বিশ্বাস হলো তো ?????

কাকিমা মিচকি হেসে বলল --- হমমম শয়তান কোথাকার ।

আমি ---- আর ব্যাথা করছে ?????

কাকিমা ---- না এখন ঠিক আছে ।

আমি ---- এবার তাহলে ঠাপাই ?????

কাকিমা মুচকি হেসে ---- সেটাও কি তোকে বলে দিতে হবে নে চোদ তবে একটু আস্তে আস্তে চুদবি বুঝলি ।

আমি ঠিক আছে বলে আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করলাম । কাকিমার গুদ খুব টাইট তবে গুদে রস ভরে জবজব করছে তাই ঠাপাতে খুব একটা অসুবিধা হচ্ছে না । আমি কোমর তুলে তুলে ঠাপাতে লাগলাম । একটু পরেই কাকিমাও পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে দিতে চোখ বন্ধ করে চোদার সুখটা উপভোগ করছে ।

আমি দাঁতে দাঁত চেপে কাকিমাকে চুদতে শুরু করলাম। কাকিমার মত ডবকা মহিলাকে চুদে সত্যিই একটা অদ্ভুত সুখ অনুভব করতে লাগলাম। অনেকদিন এমন টাইট ডাঁসা গুদ চুদিনি। কাকিমার গুদের ভিতরের পাঁপড়িগুলো বাড়াটাকে শক্ত করে চেপে চেপে ধরেছে। ''কাকিমার গুদের ভিতরটা কি গরম, আমার বাড়াটা যেন ছেঁকা খাচ্ছিল! জীবনে অনেক মাগি চুদেছি কিন্তু এরকম গুদের তাপ খুব কম পেয়েছি আমি'' ।

বেশ কিছুক্ষণ চোদার পরে আমি কাকিমার দুই পা আমার কাঁধে তুলে নিয়ে গুদটাকে উপরে তুললাম। তারপর মনের সুখে রামচোদন চুদতে লাগলাম। কাকিমা নীচে শুয়ে চোদন খাচ্ছে আর মুখে শিৎকার করছে। - “আহ্‌হ্‌হ্‌হ্‌...... ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌...... উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌.........”  মাঝে মাঝে বিরবির করে কি যেন বলছে আমি ঠিক বুঝতে পারছি না। আমি তো মনের সুখে চুদছি। আহাঃ কতো দিন পর একটা ডবকা মহিলাকে চুদছি এমন রেডিমেড মাল পেলে কেউ কি ছেড়ে কথা বলে ??? একবার চোদার নেশা পেয়ে গেলে ছাড়া খুব কঠিন।  আহহহ এই বয়সেও এমন টাইট গুদের পাকাপোক্ত মহিলা চোদার সৌভাগ্য কয়জন ছেলের হয় জীবনে ?? আমি এত জোরে জোরে ঠাপ মারছি যে আমার বাড়ার মুন্ডিটা কাকিমার বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে । আহহহ কি যে ভালো লাগছে ।।

সত্যি বলতে কদিন আগেই ঝুমা মাসিকেও চুদেছি ঠিকিই কিন্তু কাকিমার মতো এত আরাম পাইনি । কাকিমার গুদটা যেমনি টাইট তেমনি রসালো আর গুদের গভীরতাও বেশি। যত জোরে জোরে বাড়া ঢোকাচ্ছি কাকিমার গুদটা খুব সহজেই পুরো বাড়াটাই গিলে নিচ্ছে । ঝুমা মাসির গুদটা চুদে চুদে একদম ঢিলে হয়ে গেছে টাইট ভাবটা একদমই নেই আর তাছাড়া মাসির মাইগুলোও ঝুলে গেছে । কিন্তু কাকিমার মাইগুলোর কথা যতই বলিনা কেনো ততই কম মনে হবে । তবে এটুকু বলতে পারি যে আমার কাছে সেরার সেরা মাই বলতে কাকিমার এই মাইগুলোকেই বলতে হবে ।

যাইহোক আমি কাকিমাকে চুদতে চুদতে এবার ডবকা মাইগুলোর দিকে নজর দিলাম । ঠাপের তালে তালে কাকিমার মাইগুলো এদিকে ওদিকে দুলছে । আমি ঠাপ মারতে মারতে মুখ নিচু করে  কাকিমার একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে চুকচুক করে চুষতে শুরু করলাম । কাকিমা চোখ বন্ধ করে আমার মাথাটা মাইয়ে চেপে ধরে সুখে উফফ আহহহ করে শিৎকার দিতে লাগল । ঠাপ মারার সময় আমার বাড়ার মুন্ডিটা গুদের ভিতরের চারপাশের নরম চামড়ার সঙ্গে ঘষা লেগে অসাধারন সুখ পাচ্ছি যেটা ভাষাতে বলে বোঝানো যাবে না ।

আমি ঠাপ মারতে মারতে এবার বদলে বদলে কাকিমার মাইগুলোকে চুষতে লাগলাম । একবার ডান দিকের মাইয়ের বোঁটা আর একবার বাম দিকের মাইয়ের বোঁটাটা মুখে টেনে টেনে চুষতে লাগলাম ।

একটু পরেই কাকিমা ভারী পোঁদটা তুলে ঘন ঘন তলঠাপ দিতে দিতে একটা জোরে শিতকার দিয়ে থরথর করে কেঁপে কেঁপে উঠে নিস্তেজ হয়ে গেল । এই সময় গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর গুদের পেশি দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । বুঝলাম কাকিমা গুদের জল খসিয়ে দিলো । আমার পুরো বাড়াটা কাকিমা গুদের রসে চান করিয়ে দিলো । আমি ঠাপ না থামিয়ে জলখসা গুদেই চুদেই যাচ্ছি । কাকিমা দু পা ফাঁক করে আমার ঠাপ খাচ্ছে ।

জল খসার মিনিট খানেক পর কাকিমা চোখ খুলে আমার দিকে তাকিয়ে মিচকি হেসে দিল । কাকিমার মুখে দুষ্টু মিষ্টি হাসি দেখে আমার খুব ভালো লাগলো।

আমি দুহাতে মাই টিপতে টিপতে ঘন ঘন ঠাপ মারতে মারতে বললাম ---- কেমন লাগলো গো কাকিমা ???

কাকিমা ---- উফফফ কি যে সুখ পেলাম সত্যি কি সুন্দর তুই চুদতে পারিসরে।

আমি ----- তুমি আরাম পাচ্ছো তো কাকিমা ???

কাকিমা ---- এত সুন্দর চুদলে কার না আরাম লাগে বল সত্যি খুব আরাম পাচ্ছিরে সোনা ।

আমি ----- তোমাকে আমিও খুব আরাম পাচ্ছি গো কাকিমা । তবে যাই বলো কাকিমা এই বয়েসেও তোমার গুদটা কিন্তু খাসা আছে

কাকিমা হেসে ---- হুমমম তাই নাকি !! তা তোর ঝুমা মাসির গুদটা কেমন ??? ওকে চুদে আরাম পাসনি ?????

আমি ---- দূর ওইরকম ঢিলে গুদ মেরে কি আর আরাম লাগে !!!!!! তোমার মত এত টাইট গুদ আমি আগে চুদিনি ।

কাকিমা ----- তাহলে আমার গুদটা ঝুমার গুদের থেকে টাইট আছে বলছিস ??????

আমি ----- হুমমম সে আর বলতে তোমার গুদটা খুব টাইট আর সেরা গুদ গো কাকিমা ।তোমাকে চুদে মনেই হচ্ছে না যে তোমার একটা আমার বয়সী ছেলে আছে ।

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল ---- উমমমম ঢং । সেরা গুদ না ছাই !!!!  থাক হয়েছে আর তেল মারতে হবেনা বুঝলি ।

আমি ---- তেল মারছি নাগো কাকিমা সত্যি বলছি ।

কাকিমা হেসে ---- হুমমম শয়তান ছেলে কোথাকার ।

আমি ---- আচ্ছা কাকিমা একটা কথা জিজ্ঞেস করব ???

কাকিমা ---- বল সোনা ।

আমি ----তোমার মাসিক কবে শেষ হয়েছে ?????

কাকিমা -----সে তো অনেকদিন আগে শেষ হয়েছে ।

আমি ---- তারিখটা বলতে পারবে ?????

কাকিমা -----না অতো মনে নেইরে তবে খুব শীঘ্রই আবার এমাসেরটা শুরু হবে কেনো তুই আমাকে প্যাড কিনে দিবি নাকি ???????

আমি ---- না না অন্য কারনে জিজ্ঞেস করছি ।

কাকিমা ---- আচ্ছা এখন ওসব মাসিক ফাসিকের কথা বাদ দে ও চিন্তা আমার এখন তুই আমার মাইগুলোকে টিপতে টিপতে জোরে জোরে ঠাপ মার । জানিস মাই টিপতে টিপতে চুদলে আমার খুব ভালো লাগে জানিস ।

কাকিমার কথা মতো আমি এবার কাকিমার মাইদুটোকে ময়দা মাখার মত চটকাতে চটকাতে লম্বা লম্বা ঠাপ মেরে চুদতে লাগলাম আর কাকিমাও চোদার তালে তালে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিচ্ছে । মাঝে মাঝে মাইগুলো চুষছি আর মাইয়ের বোঁটাগুলো দাঁত দিয়ে আলতো করে কামড়ে কামড়ে দিচ্ছি । কাকিমা এতে খুব আরাম পাচ্ছে আর জোরে জোরে নিশ্বাস নিতে নিতে শিতকার করছে ।

কাকিমা ---- হুমমম মাইগুলোকে টেপ আর জোরে আরো ও জোরে ঠাপ মার আহহহহ মাগোওওওওও খুব আরাম পাচ্ছিরে উফফফফ ।
কাকিমার কথা শুনে আমি মাইগুলোকে টিপতে টিপতে ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম । ঘরের মধ্যে পচপচ পচাত পচাত ফচ ফচ পচাত পচাত ফচাত ফচাত করে খুব আওয়াজ হচ্ছে । বাড়াটা তীব্র গতিতে গুদের ভিতরে ভচভচ ভকাত ভকাত করে ঢুকছে আর বেরোচ্ছে ।  আহহহ কি আরাম পাচ্ছি বলে বোঝাতে পারব না । চুদতে চুদতে দুজনেই ঘেমে একাকার হয়ে গেছি ।।

এইভাবে বেশ কিছুক্ষণ চোদার পরে কাকিমা আমাকে বুকে জড়িয়ে ধরে পাছাটা তুলে কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আবার একবার গুদের জল খসিয়ে আমার বাড়াটাকে চান করিয়ে দিলো । কাকিমার গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে এতে আমি খুব সুখ পাচ্ছি । চোদার সময় মহিলাদের গুদ দিয়ে বাড়াকে  কামড়ে ধরাটা আমার খুব ভালো লাগে । সত্যি বলতে কাকিমার গুদের ভিতরে যেনো রসের বান ডেকেছে। গুদে রস ভরে হরহর করছে ।
তলপেটের ভিতরে কত বছরের যে রস জমে আছে কে জানে । সব রস মনে হচ্ছে আজকেই বের করে দেবে । আমি দাঁতে দাঁত চেপে কাকিমাকে চুদে যাচ্ছি আর কাকিমাও পা ফাঁক করে রাম ঠাপ খেয়ে যাচ্ছে ।

যাইহোক সব মিলিয়ে টানা কুড়ি মিনিট চোদার মধ্যে কাকিমা কম করে তিনবার গুদের রস খসিয়েছে সেটা বুঝতে পারছি। কারন গুদটা রসে একেবারে হরহর করছে আর আগের মত সেই টাইট ভাবটা নেই তবে গুদের ভিতরের কামড়টা আগের মতোই বেশ জোড়ালো আছে । আর কাকিমা এখনও নিজের ঠোঁট কামড়ে ধরে চুপচাপ আমার চোদন খেয়ে যাচ্ছে একবারের জন্যও থামতে বলেনি ।

যাইহোক অনেক সময় ধরে চুদেছি আর পারছিনা কারন বাড়াটা অনেকক্ষন ধরে ফুলে টনটন করছে এবার বিচির থলি থেকে মালটা খালি করতে পারলে তবেই শান্তি । আমি দাঁতে দাঁত চেপে আরও কয়েক মিনিট রাক্ষুসে ঠাপ মারার পর মনে হলো তলপেট ভারী হয়ে মোচর দিয়ে বিচি থেকে বাড়া দিয়ে এবার মালটা বেরিয়ে আসবে ।

আমি কাকিমাকে দুহাতে বুকে জড়িয়ে ধরে ঠাপাতে ঠাপাতে কাকিমার কানের কাছে মুখ নিয়ে গিয়ে ফিসফিস করে বললাম --- আমি আর পারছিনা এবার আমার মাল বেরোবে গো কাকিমা ।

কাকিমাকে দেখলাম চোখ বন্ধ করে শুধু গোঁ গোঁ করে গোঙাতে লাগলো মুখে কিছু বলল না ।

আমি ---- ওহহ কাকিমা ভেতরে ফেলবো ???

কাকিমা চোখ বন্ধ করে কি যেন বিরবির করে বলল ঠিক বুঝতে পারলাম না তবে মনে হলো কাকিমা মাল ভেতরে ফেলতে বলছে কিন্তু তবুও আমি সিওর হওয়ার জন্য আবার একবার জিজ্ঞেস করলাম ---- কি হলো কাকিমা বলো মাল ভেতরে ফেলবো ??????

কাকিমা হিসহিসিয়ে বলল ----উফফফ বাবা বলছি তো ভেতরে ফেল !!!

আমি ----সত্যি ভেতরে ফেলবো !!! অসুবিধা নেই তো ??????? (শেষ বার জিজ্ঞেস করলাম )

কাকিমা ফিসফিসিয়ে বলল ---হ্যারে বাবা তুই ভেতরেই ফেল কোনো ভয় নেই ।

কাকিমার মুখে এই কথা শোনার পর আমি আর কোনো কিছু চিন্তা না করে জোরে জোরে শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে কাকিমার গুদের একদম ভেতরে ঠেসে ধরতেই
বাড়াটা গুদের ভিতরে কেঁপে কেঁপে উঠে ঝলকে ঝলকে বীর্যপাত শুরু হলো । প্রায় এককাপের মত ঘন থকথকে গরম বীর্য দিয়ে কাকিমার বাচ্ছাদানির থলি ভরিয়ে দিলাম ।

কাকিমার গুদের গভীরে একদম বাচ্ছাদানির থলিতে আমার গরম থকথকে বীর্য ছিটকে ছিটকে পরতেই কাকিমাও আমাকে বুকে জড়িয়ে ধরে পিঠে নখ চেপে বসিয়ে আহহহহহহহহ মাগোওওওও উমমমমম টুকাই কি গরম গরম মাল ফেলছিসরে সোনা আহহহহ  ইশশশশ কি আরাম পাচ্ছি এই বলে শিৎকার দিতে দিতে পাছাটা তুলে ঝাঁকুনি দিতে দিতে আবার একবার গুদের জল খসিয়ে ধপাস করে এলিয়ে পরল ।।

বীর্যপাতের সাথে সাথেই আমার শরীররটা বেশ কয়েকবার শিউরে উঠে শরীরে প্রচন্ড ক্লান্তি অনুভব করলাম। আমি কাকিমার গুদের ভিতরে বাড়াটা ঢুকিয়ে রেখেই কাকিমার নরম বুকে  ধপাস করে এলিয়ে পড়লাম আর ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিতে লাগলাম । কাকিমাও ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে আর দুজনে ঘেমে পুরো একাকার হয়ে গেছি । আমার বাড়াটা এখনও পুরোপুরি নেতিয়ে যায়নি কাকিমার গুদের ভিতরেই তিরতির করে কাঁপছে আর অল্প অল্প মাল বের হচ্ছে। কাকিমা আমার পিঠে মাথাতে হাত বুলিয়ে দিচ্ছে ।

মিনিট চারেক এইভাবে শুয়ে বিশ্রাম নেবার পর
কাকিমা আমার গায়ে ঠেলা দিয়ে বলল ---- এই টুকাই ।

আমি ---- উমমম বলো ।

কাকিমা ---- কিরে তুই কি এইভাবেই শুয়ে থাকবি উঠবি না ??????

আমি ---- আর একটু শুতে দাওনা কাকিমা একটু পর উঠছি ।

কাকিমা ---- না আর শুতে হবে না এবার ওঠ।

আমি ---- উফফফ বাবা বললাম তো আর একটু পর উঠছি ।

কাকিমা ফিসফিস করে বলল ---- ওরে টুকাই  আমার যে খুব জোরে পেচ্ছাপ পেয়েছে  চাপতে পারছি না সেইজন্যই তোকে উঠতে বলছি সোনা ।
আমি ---- ওহহহ সেটা আগে বলবে তো আচ্ছা দাঁড়াও উঠছি ।

এরপর আমি কাকিমার বুক থেকে উঠে গুদ থেকে নেতানো বাড়াটা টেনে বের করতেই পচচচচচ করে আওয়াজ হল । সঙ্গে সঙ্গে গুদের চেরা দিয়ে হরহর করে ঘন থকথকে বীর্য চুঁইয়ে বাইরে বেরিয়ে এসে নীচে রাখা চটের বস্তাতে পরতে লাগলো । কাকিমা উঠে বসে গুদের দিকে তাকিয়ে হেসে বলল ইশশশশ কতো মাল ফেলেছিসরে টুকাই !!!!! দেখে তো মনে হচ্ছে তোর বিচিতে অনেক দিনের মাল জমে ছিলরে ।

আমি হেসে বললাম ---- হুমমম ঠিক বলেছো সত্যিই অনেকদিনের মাল জমে ছিল আর আজ সব বেরিয়ে বিচির থলিটা বেশ হালকা হয়ে গেল ।
কাকিমা বলল ---- হুমমম তুই যেমনি হালকা হয়ে গেলি ঠিক তেমনি আমার শরীরটাও হালকা করে দিলি উফফফ কি যে ভালো লাগছে ।

আমি ---- হুমমম তাই নাকি ।

কাকিমা ---- এই জানিস তোর মালটা কিন্তু খুব গাঢ় আর থকথকে এরকম মাল খুব কম ছেলের হয়। আচ্ছা এবার আমি পেচ্ছাপ করে আসছি তুই বরং খাটিয়াতে বস ।

এরপর কাকিমা গুদে হাত চেপে ধরে উঠে পোঁদটা দুলিয়ে দুলিয়ে ঘরের এক কোনে গিয়ে আমার দিকে পিছন করে বসে পেচ্ছাপ করতে লাগল । আমি ছরছররররর করে পেচ্ছাপের আওয়াজ পাচ্ছি । বিবাহিত মহিলাদের চোদন খাওয়া গুদে পেচ্ছাপের আওয়াজটা বেশ জোরালো হয় এটা আমি বহুবার শুনেছি ।
যাইহোক আমি খাটিয়াতে বসলাম কাকিমা পেচ্ছাপ করে উঠে এসে ঘরের মধ্যে রাখা একটা ব্যাগ থেকে জলের বোতল বের করল ।  

কাকিমা ---- ঘর থেকে এই বোতলটা এনেছি তুই জল খাবি ?????

আমি --- হুমম দাও বলে বেশ কিছুটা জল খেলাম ।

সত্যি বলতে চোদার পর খুব জল তেষ্টা পায় । কাকিমাও অনেকটাই জল খেলো । আমরা দুজনেই এখনও পুরো ল্যাংটো হয়ে পাশাপাশি বসে আছি ।

কাকিমা আমার রসে মাখা নেতানো বাড়াটা দেখে বলল --- ইশশশশশ তোর বাড়াটা তো রসে মাখামাখি হয়ে আছে তুই মুছিস নি ????

আমি ----কি দিয়ে মুছবো !!!!!! কিছু তো দেখতে পাচ্ছি না ।

কাকিমা ---- দাঁড়া মুছে দিচ্ছি বলে ব্যাগ থেকে একটা ছেঁড়া কাপড় বের করে বাড়াটা মুছে দিল। তারপর নিজের গুদটাও ভালো করে মুছে নিল ।

আমি ----- ও কাকিমা চটের বস্তাতে তো মাল পড়েছে কি হবে ??????।

কাকিমা ---- দূর কি আবার হবে ও শুকিয়ে যাবে ওসব নিয়ে তুই ভাবিস না !!!!! আচ্ছা চল গিয়ে একটু শুই শরীরটা খুব ক্লান্ত লাগছে।

সত্যি বলতে বীর্যপাতের পর আমারও খুব ক্লান্ত লাগছিল তাই ভাবলাম শুয়ে একটু বিশ্রাম নিই সময় পেলে আর একবার কাকিমাকে চুদে নেওয়া যাবে।

এরপর কাকিমা উঠে মেঝে থেকে উপরের বস্তাটা তুলে ঘরের এককোনে রেখে দিল। আসলে ওই বস্তাটাতে দুজনের মিলিত কামরস পড়েছে তাই ওটাকে তুলে সরিয়ে দিল । তারপর কাকিমা কাত হয়ে শুয়ে আমাকে ডাকতেই আমি গিয়ে কাকিমার পাশে শুয়ে পরলাম । এখন আমরা দুজনে মুখোমুখি শুয়ে আছি ।
Like Reply
#5
আমি কাকিমাকে আলতো করে জড়িয়ে ধরে একটা মাই টিপতে টিপতে বললাম ---- ও কাকিমা এখান থেকে কখন যাবে ?????

কাকিমা ---- বিকালের দিকে যাবোখন এখন বাইরে খুব গরম ।

আমি ----আচ্ছা কাকিমা এতক্ষন ধরে তো চোদন খেলে কিন্তু কেমন লাগলো সেটা তো বললে না ??????

কাকিমা হেসে বলল----- সব কথা কি মুখে বলে দিতে হয় কিছু কথা আছে বুঝে নিতে হয় ।

আমি ---- তুমি খুশি তো ??????

কাকিমা ---- হুমমম খুশি মানে খুব খুববববববব খুশি কিন্তু তুই আমাকে চুদে কেমন আরাম পেলি সেটা বল ??????

আমি ----- তুমি সেরার সেরা গো কাকিমা ।

কাকিমা হেসে ---- হুমমম সেইজন্যই তো তোকে বলেছিলাম যে তোর ওই ঝুমা মাসির থেকে অনেক বেশি আরাম পাবি আমাকে চুদে ।

আমি ---- ঠিক বলেছো কাকিমা তোমাকে চুদে সত্যিই বেশি আরাম পেয়েছি ।

আমি কথা বলছি আর কাকিমার মাই টিপছি । কাকিমাও একহাতে আমার নেতানো বাড়াটা  ধরে টিপে টিপে দিচ্ছে । কাকিমার নরম হাতের ছোঁয়াতে আমার বাড়াটা আবার ফুলে উঠতে লাগল ।

কাকিমা -----তবে যাই বলিস তোর বাড়ায় দম আছে মানতেই হবে । এতক্ষন মাল ধরে রেখে একটানা চোদাটা অত সহজ কাজ নয় ।

আমি ---- তোমার গুদেও কি কম দম আছে নাকি !!!!!!! একটানা যেভাবে আমার ঠাপ খেয়ে গেলে সেটা কি বড় কথা নয় ????????

কাকিমা ----- হুমমম আসলে তোর বাড়াটা গুদের দেওয়ালে ঘষা খেয়ে খুব আরাম পাচ্ছিলাম তাই ঠাপ খেতে খুব ভালো লাগছিল ।

আমি ----আচ্ছা কাকু তোমাকে বেশিক্ষন চুদতে পারেনা ??????

কাকিমা ---- হ্যারে তোর কাকু এখন আর বেশি সময় ধরে চুদতে পারে না আসলে বয়স হচ্ছে তো তাই পাঁচ মিনিটের মত চোদার পর মাল ফেলে নেতিয়ে যায় তবে কয়েক বছর আগে পর্যন্ত বেশ ভালোই চুদতে পারতো ।

আমি ---- আচ্ছা কাকিমা মালটা ভেতরে ফেললাম অসুবিধা নেই তো ??????

কাকিমা ----- আরে দূর অসুবিধা থাকলে তোকে কি ভেতরে ফেলতে বলতাম । সেরকম হলে চোদার আগেই তোকে সাবধান করে দিতাম বুঝলি ???

আমি ---- তুমি কি গর্ভনিরোধক পিল খাও নাকি ?????

কাকিমা ---- না খাইনা তবে তোর বন্ধু পলাশ জন্মাবার আগে পর্যন্ত পিল খেতাম এখন আর খাইনা খাওয়া বন্ধ করে দিয়েছি ।

আমি অবাক হয়ে বললাম---- সেকি তাহলে তোমার জন্ম-নিয়ন্ত্রনের জন্য কোনও ব্যবস্থা করা নেই নাকি গো ?????

কাকিমা ---- ধ্যাত হাঁদারাম তুই কিছু বুঝিসনা নাকি ???? কে বলল আমার জন্ম-নিয়ন্ত্রনের কোনো ব্যবস্থা করা নেই । শোন তোর ঝুমা মাসির মত আমারও জরায়ুতে কপার-টি লাগানো আছে তাই যতই চুদিস পেটে বাচ্ছা আসবে না বুঝলি ।

আমি ---- ওহহহ এই কথাটা তো তুমি আগে আমাকে বলতে পারতে তাহলে আর কন্ডোম কিনতাম না ।

কাকিমা ---- কিইইইইই তুই কন্ডোম কিনেছিস ?

আমি ----- হ্যা এখানে আসার সময় তো কিনলাম  ভাবলাম তুমি যদি কন্ডোম ছাড়া চুদতে না দাও তখন কি করবো তাই এক প্যাকেট কিনে রাখলাম ।

কাকিমা -----ওহহহহ তাহলে তুই চোদার আগে আমাকে একবারও কন্ডোমের কথা বলিসনি তো ।
আমি ---- না বলিনি মানে তোমাকে তো চোদার আগে বাড়াটা গুদে ঢোকাবার সময় বারবার জিজ্ঞেস করলাম এমনি ঢোকাবো কিনা তুমি সেটা বুঝতে পারলে না ?????

কাকিমা ---- ওহহহ সেইজন্যই তুই আমাকে বারবার জিজ্ঞেস করছিলিস ঢোকাবি কিনা ওহহহ আচ্ছা আচ্ছা এবার বুঝলাম । তবে কন্ডোম পড়ে চোদাটা আমি একদম পছন্দ করি না আর যাই বলিস কন্ডোম ছাড়া চোদার একটা আলাদা মজা আছে । আসলে চোদার সময় চামড়ার সঙ্গে চামড়ার ঘষা না খেলে চুদিয়ে কি আরাম লাগে বল ?????

আমি ----- হুমমম ঠিক বলেছো কাকিমা সত্যি বলতে কন্ডোম পড়ে চুদতে আমারও একদম ভালো লাগেনা । তবে খুব দরকার পরলে তখন কন্ডোম পড়েই চুদতে হয় ।

কাকিমা --- এই বয়েসে তো ভালোই চুদতে শিখেছিস তা হ্যারে একটা সত্যি কথা বলতো তুই মোট কতজনকে চুদেছিস ????

আমি ---- সত্যি বলতে সুযোগ পেলে আমি কাউকে ছাড়িনা আর তোমাকে নিয়ে সব মিলিয়ে মোট সাত জনকে চুদেছি ।

কাকিমা অবাক হয়ে বলল ---- বাপরে বাপ এই বয়েসেই সাত জনকে চুদেছিস ???? তুই তো বেশ ভালোই মজাতে আছিসরে । তা হ্যারে তোর কেমন মেয়েকে চুদতে ভালো লাগে !!!!!! মানে কমবয়সী নাকি বিবাহিত ??????

আমি ---- আমি তো বিবাহিত মহিলাদের বেশি পছন্দ করি তবে তোমার মত বিবাহিত মহিলাদের আমার বেশি ভালো লাগে ।

কাকিমা ---- ওহহ তাই নাকি !!!!! সত্যি বলছিস ?????

আমি ---- হুমমম একদম সত্যি বলছি গো কাকিমা ।

কাকিমা ---- এই শোন এইসব কথা আমার ছেলে পলাশ যেনো না জানে বুঝলি । ভুল করেও কাউকে কিছু বলবি না কেউ জানতে পারলে লজ্জাতে বিষ খেয়ে আত্মহত্যা করতে হবে ।

আমি ---- নাগো কাকিমা আমাকে বিশ্বাস করো কেউ কিচ্ছু জানতে পারবে না ।

আমরা দুজনে কথা বলছি ঠিকি কিন্তু আমি সমানে কাকিমার মাইটা টিপে যাচ্ছি আর কাকিমাও আমার বাড়াটা টিপে দিচ্ছে আর বিচির থলিটাকে আলতো করে চটকে দিচ্ছে । তবে এবার বাড়াটা পুরো ঠাটিয়ে টনটন করতে লাগল ।
কাকিমা বলল---- হ্যারে টুকাই তোর বাড়াটা তো আবার ঠাটিয়ে তালগাছ হয়ে গেছে রে।

আমি --- হুমমম এতক্ষন ধরে চটকালে ঠাটিয়ে তো যাবেই এসো আর একবার চুদে বাড়াটা ঠান্ডা  করে নিই ।

কাকিমা ---- সেকিরে এই তো একটু আগে চুদলি আর একগাদা মাল ফেললি আবার এখুনি চুদবি ????? তা পারবি চুদতে ???

আমি ---- পারবো না কেনো শুধু তুমি রাজী থাকলেই হবে ।

কাকিমা --- চুদবি ঠিক আছে কিন্তু এত ঘন ঘন মাল ফেললে তোর তো শরীর খারাপ হবে-রে ।

আমি ---- দূর ওসব নিয়ে ভেবো না আমার কিছু হবে না । তুমি শুধু বলো চুদবো কিনা ।

কাকিমা ---- ইচ্ছা তো আমারও করছে আচ্ছা নে তবে আর একবার চুদেই দে ।

এরপর আমি কাকিমার গুদে হাত দিয়ে দেখি গুদে রস কাটছে । তার মানে কাকিমাও গরম হয়েই আছে । যাক ভালোই হল কাকিমার মতো ডবকা মহিলাকে পরপর দুবার চোদা সত্যিই ভাগ্যের দরকার ।

আমি বললাম --- ও কাকিমা এবার একটু অন্যরকম ভাবে চোদাচুদি হোক ।

কাকিমা --- অন্যরকম ভাবে মানে কিভাবে বল ????

আমি ----আমি নীচে শুয়ে থাকবো আর তুমি আমার বুকে উঠে বাড়ার উপর চড়ে পোঁদটা তুলে তুলে ঠাপাবে ।

কাকিমা লজ্জা পেয়ে বলল ---- ইশশশ মাগোওওওওও ওইভাবে করতে আমার লজ্জা করবে রে।

আমি ---- দূর এতে আবার লজ্জার কি আছে ?????

কাকিমা --- আরে এই বয়েসে ওইভাবে তোর বুকে উঠে আমি করতে পারবো বল ?????

আমি ---- সব পারবে আচ্ছা একবার চেষ্টা করে তো দেখো নাহলে আমি তো আছি ।

কাকিমা --- আচ্ছা দাঁড়া দেখছি ।

এরপর কাকিমা উঠে বসতেই আমি চিত হয়ে শুয়ে পরলাম । আমার বাড়াটা একদম খাড়া হয়ে আছে । কাকিমা মুখ থেকে কিছুটা থুতু নিয়ে বাড়ার মুন্ডিটাতে মাখিয়ে উঠে আমার কোমরের দুপাশে দুপা রেখে বাড়াটা হাতে ধরে মুন্ডিটাকে গুদের ফুটোতে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে ঢোকাতে লাগল । এইসময় কাকিমা নিজের ঠোঁটটা দাঁত দিয়ে কামড়ে চোখ বন্ধ করে আছে ।

আমি নীচে তাকিয়ে দেখলাম কাকিমার গুদের ভিতরে বাড়াটা আস্তে আস্তে অদৃশ্য হয়ে যাচ্ছে । কাকিমা পোঁদটা নীচু করে একটু একটু করে চাপ দিতে দিতে একসময় গুদের ভিতরে পুরো বাড়াটাই ঢুকে গেল । দুজনের তলপেট ঠেকে এক হয়ে গেছে । পুরো বাড়াটা গুদের ভিতরে ঢুকে যেতেই কাকিমা জোরে একটা ফোঁস করে নিঃশ্বাস ছাড়ল । কাকিমার গুদের ভিতরের গরম তাপটা পুরো বাড়াটা দিয়ে আমি অনুভব করছি । বাড়ার পাশ দিয়ে এক সুতোও গুদে জায়গা নেই পুরো বাড়াটাই এঁটে বসেছে ।

একটু পরেই কাকিমা চোখ খুলে তাকাল । আমি হেসে বললাম --- পুরোটা তো ঢুকেই গেছে নাও এবার ঠাপ শুরু করো ।

কাকিমা হেসে দুপায়ের উপর ভর দিয়ে পোঁদটা তুলে তুলে ঠাপ মারতে শুরু করল । গুদের ভিতরে রস ভরে জবজব করছে তাই বাড়াটা ঢুকতে বের হতে অসুবিধা হচ্ছে না । কাকিমা আস্তে আস্তে পোঁদটা তুলে ঠাপ মারছে আর ঠাপের তালে তালে আমার মুখের সামনে কাকেমার ডাবের মত গোল মাইগুলো এদিকে ওদিকে দুলছে । উফফফ কি সুন্দর দৃশ্য । কাকিমাকে দেখে মনে হচ্ছে যেনো একটা কামদেবী ।

চোখের সামনে মাইগুলোর দুলুনি দেখে এবার আমি আর চুপ থাকতে না পেরে কাকিমার মাইদুটো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে লাগলাম । কাকিমা মুখে কিছু বলল না শুধু আমার দিকে তাকিয়ে মিচকি হেসে দিল । আমি মাই টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো আলতো ভাবে মুচরে দিতে লাগলাম । কাকিমা সুখে চোখ বন্ধ করে হিসহিস করছে আর পোঁদটা দুলিয়ে ঠাপাচ্ছে । আমিও খুব মজা পাচ্ছি । গুদের ভিতরে বাড়াটা পচ পচ পচাত পচাত করে ঢুকছে আর বেরোচ্ছে । ঠাপের সাথে সাথে গুদ থেকে রস বেরিয়ে পচ পচ পচাত পচাত ফচাত ফচাত করে শব্দ হচ্ছে ।

কাকিমার শরীরটা যেহেতু বেশ ভারী তাই কাকিমা মাঝে মাঝে একটু দম নেবার জন্য থেমে যাচ্ছে তারপর আবার পোঁদ তুলে তুলে চুদছে । তবে এর আগে মনে হয় কাকিমা এই পজিশনে চোদায়নি আজ প্রথমবার চোদাচ্ছে । এই অবস্থাতে কাকিমাকে দেখতে যে কি ভালো লাগছে তা বলে বোঝানো যাবে না । কাকিমা চোখ বন্ধ করে নিজের ইচ্ছা মত ঠাপিয়ে চোদন সুখটা উপভোগ করছে এতে আমি খুব খুশি ।


সব মিলিয়ে পাঁচ মিনিটের মত এইভাবে চোদার পর কাকিমা ঠাপের গতি আগের থেকে আরো বাড়িয়ে দিল । কাকিমার নিঃশ্বাসের গতিও বেড়ে গেল আর নাকের পাটা ফুলে ফুলে উঠছে । গুদটাও এবার টাইট হয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । বুঝলাম কাকিমা গুদের জল খসাবে । তাই এবার আমি নীচে থেকে পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিতে শুরু করলাম । কাকিমার গুদে বাড়াটা ভচভচ ভকাত ভকাত করে যাওয়া আসা করছে । এরপর হঠাৎ কাকিমা আহহহ মাগোওওওওও কি সুখ বলে শিতকার দিয়ে উঠল তারপর থরথর করে কেঁপে কেঁপে উঠে পোঁদটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে আমার বুকে মাথা রেখে ধপাস করে এলিয়ে পড়ল । আমি বাড়াতে টের পেলাম কাকিমার গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর হরহর করে রস বেরিয়ে আমার বাড়াটাকে চান করিয়ে দিলো । গুদের রসে পুরো বাড়া বিচি সব ভিজে গেছে ।

কাকিমা ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছে আমি কাকিমার মুখটা তুলে ঠোঁটে চুমু খেয়ে বললাম --- কিগো কাকিমা আরাম পেলে ?????

কাকিমা হেসে বলল ---- উফফফ কি সুখ পেলামরে তোকে বলে বোঝাতে পারব না ।

আমি ----তাহলে থামলে কেনো আবার শুরু করো দেখবে আরো সুখ পাবে ।

কাকিমা ---- না না বাবা আর করতে পারবো না আমার দম শেষ ।

আমি ---- সেকি গো মাত্র পাঁচ মিনিট ঠাপিয়েই দম শেষ হয়ে গেল ???????

কাকিমা ---- ওরে আমার তো এখন বয়স হয়েছে আর এই বয়সে কতক্ষন ধরে পোঁদটা তুলে তুলে ঠাপাবো তুই-ই বল আমি আর পারছিনা এবার তুই চোদ ।

আমি ----ঠিক আছে তাহলে শুয়ে পড়ো আমি চুদছি ।

এরপর কাকিমা আমার বাড়ার উপর থেকে উঠে পাশে চিত হয়ে শুয়ে পরল । আমার বাড়া বিচি রসে মাখামাখি হয়ে আছে তাই পাশে থেকে কাপড় ছেঁড়াটা নিয়ে বাড়াটা মুছে নিলাম তারপর কাকিমার গুদটাও মুছে দিলাম । এরপর আমি হাঁটু গেড়ে বসে বাড়াটা গুদের ফুটোতে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে পরপর দুটো ছোট ছোট ঠাপ মেরে পুরো বাড়াটাকে গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম । কাকিমা নিজের ঠোঁট কামড়ে চোখ বন্ধ করে উমমম আহহহ করে উঠলো।
এরপর কাকিমার বুকে শুয়ে আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করলাম । কাকিমা দুপা দুদিকে ফাঁক করে আমাকে বুকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল । আমি কাকিমার ঠোঁটটা মুখে নিয়ে চুষতে চুষতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । কাকিমাও পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।

বেশ কিছুক্ষণ পর আমি কাকিমার ডবকা মাইদুটোকে দুহাতে মুঠো করে টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ করে দুহাতে আমার পিঠ খামচে ধরে উফফ আহহহ করে শিৎকার দিতে লাগল । যেহেতু কিছুক্ষন আগেই আমার একবার বীর্যপাত হয়েছে তাই দ্বিতীয়বার বীর্যপাত হতে বেশি সময় লাগছে । আমি মনের সুখে কোমর দুলিয়ে দুলিয়ে কাকিমাকে ঠাপাতে লাগলাম ।

মিশনারী পজিশনে চোদার সময় কাকিমার গুদের ভেতরের পাঁপড়িগুলো বাড়াটাকে বেশি জোরে কামড়ে কামড়ে ধরছে আর তাতে আমি চরম সুখ পাচ্ছি । মহিলাদের গুদের এই কামড়ে ধরাটা আমি খুব ভালোবাসি । কন্ডোম পরে চুদলে গুদের এই কামড়টা বাড়াতে বোঝা যায়না। আমি আয়েশ করে মাই টিপতে টিপতে কাকিমার গুদ মারতে লাগলাম ।

সারা ঘরে কাকিমার শিৎকার ও ঠাপের পচাত পচাত পচাত পচ পচ পচাত পচ পচ এরকম আওয়াজে গমগম করে উঠছে । প্রতিটা ঠাপের সাথে সাথে কাকিমা তলঠাপ দিতে দিতে পাছাটা দুলিয়ে দুলিয়ে গুদের পাঁপড়িগুলো দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে যে আমি  একটা ৪১ বছরের আধবুড়ি মাগীকে চুদছি সেটা মনেই হচ্ছে না । বরং, মনে হচ্ছে, কমবয়সী ২৪/২৫ বছরের কোন কচি রস চুপচুপে তরুনী জীবনে প্রথমবারের মত চোদন খাচ্ছে!!
আমার ঠাপের সঙ্গে সঙ্গে কাকিমা পাছাটা তুলে তুলে তলঠাপ মারানোয় খুব ভালো লাগছিল। বাড়াটা ঢুকিয়ে দিলেই কাকিমা গুদ আলগা করে দিচ্ছে কিন্তু বাড়াটা টেনে বের করতে গেলেই গুদ টাইট করে দিয়ে বাড়াটা কামড়ে ধরে আটকে দিতে লাগল। আমি চোদন সুখে ভাসতে লাগলাম ।

আমি কাকিমাকে জড়িয়ে ধরে গালে মুখে কপালে ঠোঁটে চুমু খেতে খেতে ঘপাঘপ ঠাপাতে লাগলাম । কাকিমা এবার নিজের পা দুটো দিয়ে আমার কোমরটা পেঁচিয়ে চেপে ধরে তলঠাপ দিতে লাগল । উফফফ গুদের ভীতরটা কি গরম, আমার বাড়াটা যেন ছেঁকা খাচ্ছিল! সত্যি বলছি অনেক মাগি চুদেছি কিন্তু এরকম গুদের তাপ খুব কম পেয়েছি আমি । ভচভচ পচপচ  করে পুরো বাড়াটা গুদে ঢুকছে আর বের হয়ে আসছে । গুদের ফুটোটা খপখপ করে খাবি খাচ্ছে । এক ছেলের মা হলেও কাকিমার গুদটা খুব টাইট শালা মনে হচ্ছে যেন একদম আমার বাড়ার মাপের তৈরী ।

আমি ঘপা-ঘপ্ ঘপা-ঘপ্ করে কাকিমার গুদটাকে থেঁতলে থেঁতলে চুদে চলেছি খ্যাঁপা ষাঁড়ের মত।

একটু পরেই ঠাপাতে ঠাপাতে মাইদুটো টিপতে টিপতে একটা মাই মুখে নিয়ে পাগলের মতো চুষতে লাগলাম । আমি বদলে বদলে মাই চুষছি।
মাইয়ের বোঁটা দুটোকে চুষে-কামড়ে দাগ বসিয়ে দিচ্ছি । একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা চুষে চুষে খেতে লাগলাম ।
কাকিমা সুখে মাথাটা এপাশ-ওপাশ করতে করতে নখ দিয়ে আমার পিঠ খামচে ধরছে ।
আমি সমানে ঠাপাতে ঠাপাতে মাঝে মাঝে মুখে গালে চুমুতে ভরিয়ে দিলাম ।

কিছুক্ষন এরকম তুমুল ঠাপ চলার পর কাকিমা আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে দিতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে উফফফ আহহহ করতে শুরু করলো ।
আমি বুঝলাম কাকিমা আবার জল খসাবে ।

আমি জোরে জোরে ঠাপ মারছি আর মাইগুলো পাগলের মতো চটকাতে চটকাতে বোঁটা চুষতে লাগলাম ।

হঠাত্ কাকিমা আমাকে খুব জোরে চেপে ধরে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম কি সুখ বলেই কাঁপতে কাঁপতে  এলিয়ে পরলো । আমি টের পেলাম কাকিমার গুদের ফুটোটা খুলছে আর বন্ধ হচ্ছে ।
খপখপ করে খাবি খাচ্ছে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

টানা পনেরো মিনিটের মতো চোদার পর আমার বিচির থলিতে টগটগ করে গরম বীর্য ফুটতে লাগল । এরপর আমার তলপেট ভারী হয়ে মোচর দিতেই বুঝলাম বীর্যপাতের সময় ঘনিয়ে আসছে ।

আমি ঠাপ মারতে মারতে কাকিমার মুখে চুম খেয়ে আদর করতে করতে বললাম --- আর পারছিনা এবার আমার মাল বেরিয়ে যাবে গো কাকিমা ।

কাকিমা ---- ঠিক আছে তুই ভেতরেই ফেলে দে অসুবিধা নেই ।

আমি আর গোটা কতক রাম ঠাপ মেরে পুরো বাড়াটাকে গুদের ভেতরে ঠেসে ধরে চিরিক চিরিক করে এককাপের মত গরম থকথকে বীর্য দিয়ে কাকিমার বাচ্ছাদানি ভরিয়ে দিলাম । আহহহহ কি আরাম । বীর্যপাতের পর শরীরটা শিউরে উঠে ক্লান্ত হয়ে কাকিমার নরম বুকে মাথা রেখে ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিতে লাগলাম ।
বীর্যপাতের সময় কাকিমাও পোঁদটা তুলে তলঠাপ দিতে দিতে আমার গরম থকথকে বীর্যটা গুদের ভিতরে টেনে নিতে লাগল আর শেষ বারের মত আবার গুদের জল খসিয়ে ধপাস করে এলিয়ে পরল ।

পরপর দুবার বীর্যপাতের ক্লান্তিতে আমার শরীরে আর শক্তি নেই । আমি কাকিমার বুকে নেতিয়ে শুয়ে রইলাম আর কাকিমা আমার পিঠে হাত বুলিয়ে আদর করে দিতে লাগল। দুজনের পুরো শরীর ঘামে ভেজা । চোখ বন্ধ করে শুয়ে ফোঁস ফোঁস করে নিঃশ্বাস নিচ্ছি ।

বেশ কিছুক্ষন রেস্ট নেবার পরে আমার বাড়াটা নেতিয়ে গুদ থেকে বেরিয়ে আসতেই আমি কাকিমার পাশে চিত হয়ে শুয়ে পরলাম । কাকিমা ওইভাবেই শুয়ে রয়েছে উঠল না । একটু পরেই কাকিমা উঠে বসে পাশে থেকে কাপড় ছেঁড়াটা নিয়ে আমার রসে মাখা বাড়াটাকে মুছিয়ে দিয়ে নিজের গুদটাও মুছে নিল । এরপর পাশ ফিরে আমার বুকে মাথা রেখে শুয়ে বুকের চুলে বিলি কেটে দিতে লাগল তারপর বলল ---- হ্যারে টুকাই তোর খুব ক্লান্ত লাগছে তাই না ?????

আমি ---- হুমমম একটু ক্লান্ত লাগছে ও ঠিক হয়ে যাবে।

কাকিমা ---- এই জন্যেই তোকে বললাম আজ আর চুদিস না তুই তো আমার কথাই শুনলি না ।

আমি ---- ওহহহ ঠিক আছে গো কাকিমা ।

কাকিমা ----শোন এত ঘনঘন মাল ফেলা ঠিক নয় শরীর দুর্বল হয়ে যাবে ।

আমি ---- তোমার মত ডবকা কাকিমাকে পেলে আমি সরারাত চুদে চুদে মাল ফেলতে পারি ।

কাকিমা লজ্জা পেয়ে বলল ---- ইশশশ শয়তান ছেলে শুধু চোদার ধান্দা ।

আমি ---- সুখ পেয়েছ তো ?????

কাকিমা ---- হুমম তুই চুদে খুব সুখ দিয়েছিসরে এত সুখ আমি আগে কখনও পাইনি ।

আমি ---- তোমাকে চুদে আমিও খুব সুখ পেয়েছি গো কাকিমা । মনে হচ্ছে তোমাকে শুধু চুদতেই থাকি ।

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল --- উমমম ঢং । আমি কি তোর বিয়ে করা বউ নাকি যে এইভাবে আমাকে শুধু চুদতে থাকবি ??????

আমি -----তুমি আমার বউ হলে তো আর কথাই ছিলনা গো কাকিমা । দিনরাত চুদে চুদে তোমাকে খুব সুখে রাখতাম ।

কাকিমা ----- থাক থাক হয়েছে যা সুখ দিচ্ছিস তাতেই যথেষ্ট আর বেশি কিছু চাইনা । আর তাছাড়া তুই বিয়ে না করেই বউয়ের মত চোদার ভরপুর সুখ পাচ্ছিস এর থেকে বেশি আর কি চাস ???????

আমি ---- হুমম একদম ঠিক কথা বলেছো ।

কাকিমা ---- এই টুকাই দেখ তো কটা বাজে।

আমি পাশে প্যান্টের পকেট থেকে ফোনটা হাতে নিয়ে দেখে বললাম ২:৪৫।

কাকিমা ---- একটু জল খাবি নাকি ????

আমি ---- হুমম দাও খাই ।

এরপর দুজনে উঠে বসে জল খেলাম । তারপর কাকিমা ব্যাগ থেকে বড় একটা টিফিন বাক্স বের করল । খুলতে দেখলাম ওতে পরোটা আর আলুর দম আছে ।

কাকিমা ---- সকালে রান্না করে সঙ্গে নিয়ে এলাম যদি খিদে পায় নে খা ।

সত্যি বলতে আমার খিদেও পেয়েছিল তাই কাকিমা খেতে বলার সঙ্গে সঙ্গে আমি খেতে শুরু করলাম । আমরা দুজনেই মুখোমুখি বসে খাচ্ছি আর সম্পূর্ণ ল্যাংটো হয়েই আছি । কাকিমা নিজে হাতে আমাকে খাইয়ে দিচ্ছে আর আমি কাকিমাকে খাইয়ে দিচ্ছি ।
দুজনে মিলে খাবার খেয়ে তারপর কাকিমা ব্যাগে সব কিছু গুছিয়ে নিল । এরপর আমি ও কাকিমা উঠে পেচ্ছাপ করে এসে আবার দুজনে জড়াজড়ি করে শুয়ে পরলাম ।

কাকিমা বলল ----এবার তুই একটু ঘুমিয়ে নে বিকাল হলে দুজনে বাড়ি চলে যাবো ।

আমি কাকিমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লাম।

ঘুম ভাঙলো কাকিমার ডাকে । ফোনে দেখলাম ৪:৩৫ বাজে। তাড়াতাড়ি দুজনে উঠে জামা কাপড় পরতে লাগলাম । কাকিমা শাড়ি, ব্লাউজ,সায়া সব পড়ে রেডি হয়ে গেল আর আমি জামা প্যান্ট পড়ে নিলাম । এরপর কাকিমা মেঝেতে বিছানো চটের বস্তাগুলো তাড়াতাড়ি তুলে ঘরের এককোনে রেখে দিল । তারপর ব্যাগটা হতে নিয়ে বলল চল এবার যাই ।

এরপর আমি ঘর থেকে প্রথমে বেরিয়ে পরলাম তারপর কাকিমা বেরিয়ে ঘরের দরজাতে তালা দিয়ে দিল । তারপর আমরা জমি দিয়ে হেঁটে বাড়ির পথে রওনা দিলাম । রাস্তাতে অনেক কথা হল । কাকিমা শুধু বারবার একটা কথাই বলছে যে এইসব ঘটনা যেন বাইরের কেউ না জানে । আমি কাকিমকে অভয় দিয়ে বলেছি কেউ জানতে পারবে না । এরপর দুজনে দুজনের বাড়ি চলে এলাম । দিনটা ভালোই কেটে গেল ।
Like Reply
#6
পরেরদিন দুপুরে আমি কলেজে গেলাম। পলাশের সাথে আড্ডা দিতে দিতে মনে মনে ভাবলাম শালা কাল তোর মাকে জমির গুদাম ঘরের মেঝেতে ফেলে চুদে খাল করে দিলামরে পলাশ কিন্তু তুই জানতেও পারলি না। সত্যি বলতে একটা মায়ের বয়সী মহিলাকে চোদার একটা আলাদা উত্তেজনা, অন্যরকম মজা আছে এটা যে ছেলে চুদেছে একমাত্র সেই বুঝবে ।
যাইহোক হঠাত দেখি কাকিমা ফোন করল ।

আমি ওখান থেকে সরে গিয়ে ফোন ধরে বললাম  ---- হ্যালো কাকিমা ।

কাকিমা ---- কি করছিসরে টুকাই ????

আমি ---- এই তো কলেজে আছি তোমার কি খবর বলো ।

কাকিমা ---- আর খবর যা চোদা চুদলি গুদে খুব ব্যাথা হয়েছে ।

আমি বললাম ----আসলে প্রথমবার এত মোটা বাড়া ঢুকেছে তো তাই একটু ব্যাথা লেগেছে তবে এরপর আর অসুবিধা হবেনা বুঝলে ।

কাকিমা ---- হুমমম তবে তুই যা চোদার নেশা ধরিয়ে দিলি এবার আমি কি করে থাকবো বল  তো ????

আমি ---- আরে ইচ্ছা হলে ডেকে নিও চুদে আরাম দেবার জন্য আমি তো আছি নাকি ।

কাকিমা ---- ওটাই তো সমস্যা !!!! ইচ্ছা হলেই তোকে ডেকে তো চোদাতে পারব নারে ।

আমি ---- তাহলে ভালো সুযোগ পেলে ডেকে নিও ।

কাকিমা ---- হুমমম সেটাই ভালো কিন্তু যা করার সাবধানে করতে হবে নাহলে ধরা পরলে মান সম্মান সব মাটিতে মিশে যাবে ।

আমি ----আচ্ছা কাকু তোমাকে কবে চুদেছে ??

কাকিমা ---- হুমমম এই তিনদিন আগে চুদেছে কেনো রে ??????

আমি ----না এমনি জিজ্ঞেস করলাম ।

কাকিমা ----এই শোন না কাল তোর বাড়াটা গুদে নেবার পর থেকে শুধু তোর ওই বাড়াটার কথাই মনে পড়ছে আর গুদে রস কাটছে ।

আমি ---- সেকি গো তাহলে এখন কি করবে ????

কাকিমা ---- জানিনা তবে গুদটা খুব সুরসুর করছেরে মনে হচ্ছে তোকে ডেকে চোদাই ।

আমি ---- তাহলে যাবো নাকি ?????

কাকিমা ---- এই না না পাগল নাকি !!!! বাড়িতে ঝুমা মাগীটা আছে জানিস না নাকি ????

আমি ----- হুমমম তাও ঠিক তাহলে তো চোদা হবে না ।

কাকিমা ---- শোন আমি কিছু একটা ব্যবস্থা করছি তুই ভাবিস না ।

আমি ----- ঠিক আছে কি হয় দেখো ।

কাকিমা ----- আচ্ছা ঝুমা আবার তোকে চুদতে ডাকলে ওকে চুদবি ??????

আমি ---- তোমাকে তো আগেই বলেছি যে, সুযোগ পেলে আমি কাউকে ছাড়িনা । গুদ মারতে পারলেই আমি খুশি ।

কাকিমা ---- ওই মাগীটার ঢিলে গুদ মেরে তুই কি আরাম পাবি যে ওকে চুদবি ?????

আমি ----কাউকে চোদার সময় ওত কিছু দেখিনা আর ভাবিও না আমার গুদ হলেই হবে আর চোদা নিয়ে দরকার ব্যাস ।

কাকিমা ---- ইশশশ শয়তান ছেলে গুদ মেরে মেরে তুই একটা পাক্কা চোদনবাজ হয়ে গেছিস ।

আমি ---- হুমমম তা বলতে পারো ।

কাকিমা ---- জানিস কাল রাতে আমি একটা কথা ভাবছিলাম ।

আমি ---- কি কথা গো কাকিমা ????

কাকিমা ----- কাল পরপর দুবার আমাকে চুদে  তোর ঘন থকথকে মালটা আমার গুদের ভেতরে ফেললি সত্যি বলছি আমার জরায়ুতে কপার-টি লাগানো না থাকলে মনে হয় পেটে বাচ্ছা এসে যেত ।

আমি ---- যাক তোমার কপার-টি লাগানো আছে এটাই রক্ষে নাহলে তোমাকে আই-পিল খেতে হতো তাইনা ?????

কাকিমা ----- হুমমম তা তো খেতেই হতো । বাব্বা  এই বয়েসে পেটে বাচ্ছা এসে গেলে সমাজে মুখ দেখাতে পারতাম নারে শেষে লজ্জাতে আত্মহত্যা করতে হত ।

আমি ----- দূর কি যে বলো না !!!! আচ্ছা তোমাকে কি আমি বিপদে ফেলতে পারি বলো ???? শোনো আমি কাউকে চোদার সময় সব কিছু ভেবে চিন্তে তবেই চুদি বুঝলে ।

কাকিমা ---- সে তো আমি কাল বুঝতে পেরেছি ।  তুই মাল ফেলার একটু আগে আমাকে বারবার জিজ্ঞেস করছিলিস যে মালটা কোথায় ফেলবো ? আমি তোকে ভেতরে ফেলতে বলতে তবেই তুই আমার গুদের ভেতরে মাল ফেলেছিস । সত্যি তুই খুব ভালো ছেলে । অন্য কোন ছেলে হলে হয়ত না জিজ্ঞেস করেই গুদে মাল ঢেলে দিত ।

আমি ----হুমম আমি যাকেই চুদিনা কেন তাকে জিজ্ঞেস করেই মালটা ফেলি বুঝলে ।

কাকিমা ----- ওটাই তো নিয়ম আরে চোদার মজা নিতে গিয়ে শেষে একটু অসাবধানে বড় বিপদ হয়ে যাবে সেটা কি ভালো হবে বল ???

আমি ----হুমমম ঠিকিই তো ।

কাকিমা ---- আচ্ছা শোন না যদি ভালো সুযোগ থাকে তাহলে তোকে ডেকে নেব তুই চলে আসবি বুঝলি ।

আমি ---- ঠিক আছে কাকিমা ।

কাকিমা ---- এবার ফোন রাখছি আবার পরে কথা হবে ।

এরপর কাকিমা ফোনটা রেখে দিল ।

এরপর তিনদিন কেটে গেল । আমি কাকিমার সাথে ফোনে কথা বলি কিন্তু চোদার সুযোগ হচ্ছে না । ঝুমা মাসিও আর খবর দিচ্ছে না । আবার বিচির থলিতে মাল জমে যাচ্ছে কিন্তু খালি করার জন্য গুদ পাচ্ছি না ।

এরপর দিনটা ছিল শুক্রবার আমি সন্ধ্যাবেলা ক্রিকেট খেলে বাড়ি ফিরছিলাম । পলাশদের বাড়ির পাশ দিয়ে যাবার সময় যেন মনে হলো ঝুমা মাসি পাঁচিলের আড়াল থেকে ঈশারা করে আমাকে ডাকছে। আমি ভালো করে তাকিয়ে দেখি সত্যিই হাত নেড়ে আমাকে ডাকছে । কাছে যেতেই ঝুমা মাসি ফিসফিস করে বলল ---- কিরে টুকাই সেদিনের পর থেকে তোকে আর দেখতে পাইনা কেনো রে ?????

আমি --- না মানে এখন একটু ব্যস্ত থাকি তো বলো কি খবর ?????

মাসি ---- আজ একবার চুদবি নাকি ????

আমি ---- চুদবো তো নিশ্চয় কিন্তু কোথায় চুদবো বলো ?????

মাসি ----- শোন আজ পলাশের বাবা বাড়িতে আছে এখন গোয়ালঘরে বসে খড় কাটছে তাই ওখানে করার সুযোগ নেই তুই বরং এক কাজ কর আমাদের পুকুরে চল ।

আমি -----সেকি পুকুরে চুদবো নাকি ?????

মাসি ---- দূর হাঁদারাম পুকুরে কেনো চুদবি শোন পুকুর পাড়ে ভালো জায়গা আছে ওখানে শুয়ে আরাম করে চোদা যাবে ।

আমি ---- দূর ওভাবে হবেনা কেউ দেখে ফেললে তখন কি হবে ??????

মাসি --- তাহলে কোথায় চুদবি বল ?????

আমি ---- এক কাজ করো তোমাদের ডাঙাতে যে ভাঙা পোড়ো ঘরটা আছে ওখানে চলো ওখানটা একদম নিরিবিলি কোনো অসুবিধা হবেনা ।

মাসি ভয় পেয়ে বলল ----  না না বাবা এখানে যেতে আমার ভয় লাগে কোথায় সাপে টাপে কামড়ে নেবে আমি ওখানে যাবো না ।

আমি ---- তাহলে বাদ দাও অন্যদিন চুদবো ।

মাসি ----- এই না না শোন না বরং এক কাজ করি আমাদের ডাঙাতে যে পুরানো পায়খানা ঘরটা আছে ওখানে চল ।

আমি ---- পায়খানা ঘরে চুদবো কি করে ???? ওখানে শোবে কোথায় ?????

মাসি ---- আরে বাবা চুদতে গেলে কি সবসময় শুয়ে চোদা যায় !!!!!!!! শুয়ে ছাড়া আরও অন্যরকম ভাবেও চোদা যায় তুই চল তো আগে তারপর অবস্থা বুঝে ব্যবস্থা করা যাবে ।

এরপর আমি আর ঝুমা মাসি ডাঙার দিকে রওনা দিলাম । চারিদিকে অন্ধকার হয়ে গেছে । ঝুমা মাসি সামনে আর আমি মাসির পিছনে হেঁটে যাচ্ছি । ঝুমা মাসিকে দেখলাম শুধু একটা পাতলা নাইটি পড়ে এসেছে আর কাঁধে একটা গামছা ।

আমি ---- আচ্ছা মাসি বাড়িতে কি বলে এলে ?????

মাসি ---- কি আবার বলবো !!!! বললাম যে পুকুরে গা ধুতে যাচ্ছি ।

আমি --- বাহহহ খুব ভালো করেছো ।

এরপর আমরা দুজনে কাকিমাদের ডাঙার পুরানো পায়খানা ঘরের সামনে চলে এলাম । চারিদিকে বেশ অন্ধকার হয়ে গেছে । আমাকে ভিতরে ঢুকতে বলতেই আমি অল্প ভাঙা দরজাটা খুলে ঢুকে পরলাম সঙ্গে মাসিও ঢুকলো । এরপর মাসি দরজাটা বন্ধ করে দিতেই ঘরের ভিতরটা পুরো অন্ধকার হয়ে গেল। ঘরটা আয়তনে খুবই ছোটো ।

আমি ---- ও মাসি ভিতরে তো পুরো অন্ধকার গো।

মাসি ---- ওহহহ ঠিক আছে অসুবিধা নেই আচ্ছা নে আর দেরী করিসনা তোর প্যান্টটা খোল আমিও নাইটিটা খুলে ফেলি ।

মাসির কথা শুনে আমি প্যান্টটা খুলতেই বাড়াটা বেরিয়ে দুলতে লাগল । মাসি এবার আমার বুকে হাত দিয়ে আস্তে আস্তে হাতটা নীচের দিকে নামিয়ে আমার ঠাটানো বাড়াটা হাতে মুঠো করে ধরে  ফিসফিস করে বলল --- বাপরে বাপ তোর বাড়াটাতো ফুলে ঢোল হয়ে গেছে রে ইসসস মাগো কি মোটা বাড়ারে ।

আমি এবার মাসির গায়ে হাত দিতেই বুঝলাম মাসি ল্যাংটো হয়ে গেছে । আমিও এবার দুহাতে মাসির মাইগুলো মুঠো করে ধরে পকপক করে টিপতে লাগলাম আর মাসির মুখে চুমু খেতে শুরু করলাম । মাই টেপা খেতেই মাসি মুখে হিসহিস করে উঠল । মাসির মাইগুলো বেশ ঝুলে গেছে আর ঝুলবে না কেনো এই মাইগুলোর উপর কম ছেলে অত্যাচার করেনি । মাসি আমার বাড়াটা হাতে ধরে খেঁচতে লাগল আর আমি মাসির মাইগুলো পকপক করে মুচরে মুচরে টিপতে টিপতে চুমু খেতে লাগলাম । অন্ধকারে আমরা দুজনে দুজনকে আদর করছি ।
মিনিট দুয়েক পর আমি মুখ নিচু করে মাসির একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে চুকচুক করে চুষতে শুরু করলাম । মাসি এবার দুহাতে আমার মাথাটা মাইয়ে চেপে ধরে মাই খাওয়াতে লাগল।
আমি একটা মাই টিপছি আর একটা চুষছি ।

আমি মাই চুষতে চুষতে বললাম  ---- ওহহ মাসি তোমার মাইগুলো কি সুন্দর গো চুষতে খুব ভালো লাগছে । ( মিথ্যা কথা বললাম )

মাসি হিসহিসিয়ে বলল ---- চোষ সোনা ভালো করে মাসির মাইগুলো চোষ অনেকদিন এই মাইতে কোনো ছেলে মুখ দেয়নিরে আহহ কি ভালো চুষছিসরে তুই ।

আমি ---- তোমার মাইগুলো খুব বড় বড় গো মাসি টিপে খুব মজা ।

মাসি ---- হুমমম বড় হবেনা কেনো কতজনে এই মাইগুলোকে টিপে টিপে বড় করে দিয়েছেরে তার হিসাব নেই দেখনা কেমন ঝুলে গেছে আহহহ একটু আস্তে আস্তে টেপ লাগছে ।

যাইহোক আমি আর বেশি কিছু না বলে মাইগুলো দুহাতে মুঠো করে ধরে পকপক করে  টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগলাম । এবার একটা হাত সোজা গুদে নিয়ে গিয়ে বুঝলাম যে মাসির গুদে রস কাটছে । আমি এবার একটা আঙুল মাসির গুদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে গুদে আঙলী করতে শুরু করলাম । মাসি পা ফাঁক করে আমাকে গুদে আঙলী করতে সাহায্য করল আর সেই সাথে আমার বাড়াটা হাতে ধরে খেঁচতে লাগল ।

মিনিট পাঁচেক এইভাবে চলার পর মাসি
বলল ---- আর পারছিনারে টুকাই এবার চুদতে শুরু কর ।

আমি ---- বলো কিভাবে চুদবো ????

মাসি ---- আমি কুকুরের মত চারহাতে পায়ে ভর দিয়ে দাঁড়িয়ে থাকবো তুই পিছন থেকে বাড়া ঢুকিয়ে চুদবি ।

আমি ----- ঠিক আছে তাহলে রেডি হও ।

মাসি ---- দাঁড়া আগে তোর বাড়াটা একটু চুষে দিই তারপর চুদবি ।

এই কথা বলেই মাসি নীচে বসে আমার বাড়াটা মুখে ঢুকিয়ে নিল । উফফফ সে কি অনুভূতি । অন্ধকারে কিছু দেখা যাচ্ছে না তবে বাড়া চোষার মজাটা নিচ্ছি । মাসি অদ্ভুত কায়দায় আমার বাড়াটা চুষছে আর বিচির থলিটাকে আলতো করে টিপে দিচ্ছে । মাঝে মাঝে বাড়ার মুন্ডিটাতে জিভ বুলিয়ে চেটে দিচ্ছে । আমি মাসির মাথাটা দুহাতে চেপে ধরে মুখে ছোট ছোট ঠাপ মারতে লাগলাম । মাসি উমমম ওমমম করে গোঁঙাচ্ছে আর আমার বাড়াটা চুষে দিচ্ছে । উফফ কি যে সুখ পাচ্ছি ।

মিনিট দুয়েক চোষার পর মাসি মুখ থেকে বাড়াটা বের করে বলল --- নে তোর বাড়াটা রেডি করে দিয়েছি এবার চোদ বলেই পিছন ঘুরে দাঁড়িয়ে গেল । আমি অন্ধকারে কিছু বুঝতে পারছিনা । হঠাত মনে হল মাসি নিজেই আমার বাড়াটা হাতে ধরে নরম কিছু একটা জায়গাতে ঘষছে । বুঝলাম মাসি গুদের চেরাতে বাড়াটা ঘষছে ।
এরপর মাসি বলল ---- নে গুদে বাড়া সেট করে দিয়েছি এবার চাপ দিয়ে ঢোকা ।

আমি এবার আস্তে আস্তে চাপ দিয়ে বাড়াটাকে গুদে ঢোকাতে শুরু করলাম । মাসি পাছাটা পিছনে ঠেলে দিয়ে বাড়াটাকে গুদের ভেতর ঢুকিয়ে নিতে লাগল । আমি দু-চারটে ছোট ছোট ঠাপ মেরে পুরো বাড়াটাকে গুদে ঢুকিয়ে দিলাম।  মাসি আহহহহহ মাগোওওওওও বলে শিতকার দিয়ে উঠল । আমি বাড়াটা গুদে ঢুকিয়ে রেখে চুপ করে রইলাম । মাসির গুদের ভিতরের গরম তাপটা বাড়া দিয়ে অনুভব করছি । আহহহ কি যে ভালো লাগছে ।

মাসি বলল --- কিরে পুরোটা ঢুকেছে ???

আমি ---- হুমমম ঢুকে গেছে ।

মাসি ----- ঠিক আছে এবার তুই ঠাপ শুরু কর ।

মাসির কথা শুনে আমি আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করলাম । মাসিও পোঁদটা পিছনে ঠেলে দিয়ে বাড়াটাকে গুদের ভেতরে ঢুকিয়ে নিতে লাগল । আহহহ কি যে ভালো লাগছে । মাসির গুদে রস ভরে জবজব করছে তাই খুব সহজেই বাড়াটা ঢুকতে বের হতে লাগল ।  মিনিট দুয়েক ঠাপানোর পর মাসির শিতকার বেড়ে গেল । গুদ থেকে পচপচ পচাত পচাত ফচ ফচ পচাত পচাত করে খুব আওয়াজ হচ্ছে ।

এরপর আমি মাসির ডবকা পাছাটা দুহাতে মুঠো করে টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মাসি চোখ বন্ধ করে উফফ আহহহ উমমম করে শিৎকার দিতে লাগল । আমি মনের সুখে কোমর দুলিয়ে দুলিয়ে ঠাপাতে লাগলাম । ঠাপের তালে তালে মাসির ঝোলা মাইগুলো নীচে দোল খেতে লাগল । এরপর আমি নিচু হয়ে দুহাতে দুটো মাই মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম ।

এই পজিশনে চোদার সময় মাসির গুদটা বেশ টাইট লাগছে আর গুদের ভেতরের পাঁপড়িগুলো বাড়াটাকে বেশি জোরে কামড়ে ধরছে আর তাতে আমি চরম সুখ পাচ্ছি । গুদের এই কামড়ে ধরাটা আমি খুব ভালোবাসি । আমি আয়েশ করে মাসির গুদ মারতে লাগলাম  । ঠাপের সাথে সাথে মাসির গুদটা খপখপ করে খাবি খাচ্ছে আর বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । মাসির গুদটা বেশি টাইট নয় আবার বেশি ঢিলেও নয় তবে চোদার জন্য ঠিকঠাক গুদ ।

মিনিট পাঁচেক টানা চোদার পর মাসি হঠাত জোরে পিছনে পাছাটা ঠেলে দিতে দিতে থরথর করে কেঁপে কেঁপে উঠল তারপর গুদ দিয়ে বাড়াটাকে শামুকের মত কামড়ে কামড়ে ধরে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিতে দিতে একটা জোরে শিতকার দিয়ে আস্তে আস্তে চুপ হয়ে গেল । আমার বাড়াটা মাসির গুদের রসে চান করে গেল । মাসি জল খসিয়ে দিয়ে একটু নিস্তেজ হয়ে গেছে আর গুদটাও ঢিলে ঢিলে লাগছে আগের মত টাইট ভাবটা নেই। আমি দমাদম গুদে ঠাপ মেরেই চলেছি থামছি না ।

মিনিট খানেক পর মাসি বলল ---- এই টুকাই আমি আর দাঁড়িয়ে থাকতে পারছি নারে পা ধরে যাচ্ছে ।

আমি ঠাপ থামিয়ে বললাম ---- তাহলে কি আর চুদবো না ???????

মাসি ---- না না চুদবিনা কেনো তুই চুদবি তবে এইভাবে দাঁড়িয়ে আর চোদাতে পারবো নারে খুব কষ্ট হচ্ছে ।

আমি ----কিন্তু এখানে শোবে কোথায় যে শুয়ে তোমাকে চুদবো ?????

মাসি ---- এখানে নয় বাইরে চল এবার ডাঙাতে শুয়ে আমাকে চুদবি ।

আমি ---- কি বলছো মাসি ডাঙাতে চুদবো !!!! ভয় লাগছে কেউ দেখে ফেললে তখন কি হবে ?????

মাসি --- দূর এই অন্ধকারের মধ্যে কে দেখতে আসবে তুই চল তো ।

এরপর আমি মাসির গুদ থেকে বাড়াটা টেনে বের করে নিলাম । মাসি বলল ---- তোর প্যান্টটা হাতে নে আর বাইরে চল আমি নাইটি আর গামছাটা নিই ।

এরপর আমরা দুজনে পায়খানা ঘর থেকে বেরিয়ে এলাম । উফফফ ভিতরে কি গুমোট গরম ছিল তবে বাইরে আসতে পরিবেশটা বেশ ঠান্ডা মনে হল। সত্যিই বাইরে খুব অন্ধকার হয়ে গেছে কিছু দেখা যাচ্ছে না । আমার ভয় ভাবটা একটু কাটলো ।

যাইহোক মাসি বলল দাঁড়া মাটিতে গামছাটা বিছিয়ে নিই বলে গামছাটা মাটিতে বিছিয়ে দিয়ে ওর উপর চিত হয়ে শুয়ে পরল । আমি প্যান্ট হাতে ধরে দাঁড়িয়ে আছি।

মাসি বলল ---- কিরে হাঁ করে দাঁড়িয়ে আছিস কেনো আয় দেরী করিসনা ।

আমি মাসির কাছে যেতেই মাসি আমাকে বুকে টেনে নিল। তারপর ঠিক পজিশন মত আমার বাড়াটা ধরে গুদের মুখে সেট করে নিজের এক পায়ের গোড়ালি দিয়ে আমার পোঁদের ঠিক উপরে পাছায় জোরে চাপ দিল আর আমার বাড়াটা একবারেই ভচচচচচচ করে মাসির রসে ভরা গুদে ঢুকে গেল। মাসি আহহহহহহহহ বলে একটা হালকা শিতকার দিয়ে আমার পিঠটা খামচে ধরল । উফফফ গুদের ভিতরটা গরম আর রসে ভরে আছে ।

মাসি বলল ----- অনেক দেরী হয়ে যাচ্ছে নে এবার তাড়াতাড়ি চোদ বলে দুপা দুদিকে আরও ফাঁক করে দিল ।

আমি এবার মনের সুখে ঠাপ মারতে শুরু করলাম । মাসিও পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল । উফফফ কি যে সুখ পাচ্ছি । ঠাপ মারতে মারতে মাসির মাইগুলোকে পক পক করে টিপতে টিপতে মাইয়ের বোঁটাগুলো বদলে বদলে চুষতে লাগলাম । মাসি চোখ বন্ধ করে সুখে মাথাটা এপাশ-ওপাশ করতে লাগল । আমি দুটো মাই পালা করে বদলে বদলে টিপে চুষে খেতে লাগলাম । এদিকে ঠাপের সাথে সাথে আমার বাড়ার মুন্ডিটা মাসির বাচ্ছাদানিতে গিয়ে ঠেকছে এটা আমি স্পষ্ট বুঝতে পারছি । মাসি এবার গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরতে লাগল ।
আমি ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । মাসির গুদে যেনো রসের বান ডেকেছে । ঠাপের সাথে সাথে হরহর হরহর করে রস বেরিয়ে আসছে । পচ পচ পচাত পচাত ফচাত ফচাত ফচাত ফচাত করে শব্দ হচ্ছে । মিনিট তিনেক  পরেই মাসি গুদের জল খসিয়ে দিলো । জল খসানোর পর গুদটা ঢিলে হয়ে হলহল করছে। আমি ঠাপ না থামিয়ে চুদেই যাচ্ছি ।

মাসি হিসহিসিয়ে বলল ---- কিরে আর কতক্ষন চুদবি এবার মালটা ফেলে দে নাহলে বাড়ি যেতে দেরী হয়ে যাবে ।

আমি ---- এইতো আর একটু চুদে তারপর মালটা ফেলবো।

মাসি ---- উমমম একটু তাড়াতাড়ি কর বাপ ।

আমি ---- চেষ্টা তো করছি কিন্তু মাল আসতে একটু সময় লাগবে ।

মাসি ---- দূর কি যে বলিস আচ্ছা তুই গায়ের জোরে জোরে ঠাপ মারনা তাহলেই তো তাড়াতাড়ি বেরিয়ে যাবে ।

আমি ---- নাগো অতো সহজে বেরোবে না তার থেকে বরং তুমি গুদ দিয়ে বাড়াটাকে জোরে কামড়ে কামড়ে ধরো তাহলে মাল তাড়াতাড়ি বেরিয়ে যাবে ।

মাসি ---- দূর তোকে নিয়ে আর পারিনা বাপু আচ্ছা দাঁড়া কামড়ে ধরার চেষ্টা করছি তবে তুই জোরে জোরে ঠাপ মারতে থাক আর তাড়াতাড়ি মালটা ফেলার চেষ্টা কর বুঝলি ।

এরপর মাসি গুদ টাইট করে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরতে লাগল । আমি সমস্ত গায়ের শক্তি দিয়ে মাসিকে ঠাপাতে শুরু করলাম ।


যখনই আমি ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভিতরে ঢুকিয়ে দিচ্ছি মাসি তখনই গুদ আলগা করে দিচ্ছে আবার যখনই বাড়াটা গুদ থেকে বের করছি ঠিক তখনই গুদ টাইট করে বাড়াটাকে  কামড়ে ধরছে উফফফফ কি যে ভালো লাগছে । আমার বাড়াটা মাসির গুদের ভিতরের পাঁপড়িগুলো সরিয়ে পুরোটা ঢুকে যাচ্ছে আর বেরোচ্ছে । মাসি গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে মাল বের করার জন্য চেষ্টা করেই যাচ্ছে ।

মিনিট দুয়েক তুমুল ঠাপের পর আমি এবার নিজেকে অনুমতি দিলাম কারন সত্যিই যদি কেউ এসে আমাদের এই অবস্থায় দেখে ফেলে মান সম্মান সব মাটিতে মিশে যাবে । না আর দেরী করা ঠিক হবেনা তাই মাই টিপতে টিপতে কোমর তুলে তুলে লম্বা লম্বা ঠাপ মারতে লাগলাম । মাসিও পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিচ্ছে আর বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে ।

এইভাবে মিনিট দুয়েক চোদার পর আমার তলপেট ভারী হয়ে মোচর দিতেই বুঝলাম বীর্যপাতের সময় ঘনিয়ে আসছে । আমি লম্বা লম্বা ঠাপ মারতে মারতে কাকিমার মুখে গালে  চুমু খেয়ে আদর করে বললাম --- মাসি আমার মাল আসছে ফেলে দিই ??????

মাসি ---- হুমমম তুই ভেতরেই ফেলিস ।

এরপর আমি আর গোটা কতক রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরতেই ঝলকে ঝলকে বীর্যপাত শুরু হলো । পুরো একাকাপের মত গরম থকথকে বীর্য দিয়ে মাসির বাচ্ছাদানির ঘর ভরিয়ে দিলাম তারপর ক্লান্তিতে মাসির বুকে মাথা রেখে শুয়ে ফোঁস ফোঁস করে হাঁফাতে লাগলাম ।

মাসির বাচ্ছাদানিতে গরম বীর্য ছিটকে ছিটকে পরতেই মাসিও আমাকে চারহাতে পায়ে জড়িয়ে ধরে পোঁদটা তুলে ঘনঘন তলঠাপ দিতে দিতে জোরে শিতকার দিয়ে আবার একবার গুদের জল খসিয়ে ধপ করে এলিয়ে পরল ।

আমি বাড়াটা মাসির গুদে ঢুকিয়ে রেখেই শুয়ে রইলাম । বীর্যপাতের পর শরীরটা বেশ হালকা হয়ে গেল । আমরা দুজনেই ঘেমে পুরো একসা হয়ে গেছি । মাসি আমার পিঠে মাথাতে হাত বুলিয়ে দিচ্ছে । দুজনেই জোরে জোরে হাঁফাতে লাগলাম ।

মিনিট দুয়েক বিশ্রাম নেবার পর মাসি আমার গায়ে ঠেলা দিয়ে বলল ---- এই টুকাই এবার ওঠ বাড়ি যেতে হবে ।

আমি --- হুমম উঠছি বলে মাসির বুক থেকে উঠে গুদ থেকে বাড়াটা টেনে বের করে নিলাম । চারিদিকে অন্ধকার তাই সেরকম কিছু দেখা যাচ্ছে না । একটু পরেই মাসি উঠে দাঁড়িয়ে বলল  এই গামছাটা দিয়ে বাড়াটাকে মুছে প্যান্ট পরে নে আমি নাইটিটা পরে নিই । আমি গামছাতে বাড়াটা মুছে প্যান্টটা পরে নিলাম ।

মাসিও নাইটি পরে আমার হাত থেকে গামছাটা নিয়ে বলল --- তুই বাড়ি চলে যা আমি পুকুরে গাটা ধুয়ে তবেই বাড়ি যাবো ।আর শোন আবার ডাকলে আসিস বলেই মাসি হনহন করে হেঁটে চলে গেল । আমি ডাঙা থেকে সোজা বাড়ির পথে রওনা দিলাম । মনে মনে ভাবলাম সন্ধ্যাটা বেশ ভালোই কাটলো ।
Like Reply
#7
পরেরদিন কলেজে গেলাম । দুপুরের দিকে কাকিমা ফোন করল ।

আমি ফোন ধরে বললাম ---- হ্যালো কাকিমা ।

কাকিমা  ---- তোর সাথে একটু দরকারী কথা আছে তাই ফোন করলাম ।

আমি ---- বলো কি কথা ।

কাকিমা --- শোন না কাল সন্ধ্যাবেলা তোর ঝুমা মাসি পুকুরে গা ধুতে গিয়েছিল কিন্তু বাড়িতে অনেক দেরী করে এল কি ব্যাপার বলতো ???

আমি মনে মনে ভাবছি কাকিমা মনে হয় কিছু সন্দেহ করছে তাই বললাম ---- কি করে বলবো !!!!! আচ্ছা তোমার কি মনে হয় ?????

কাকিমা ---- আমার তো মনে হচ্ছে মাগীটা কাউকে দিয়ে চুদিয়ে এসেছে । বাড়িতে এসে তো গুনগুন করে গান গাইছে আর মনে কি ফুর্তি ।

আমি ---- হুমমম তুমি ঠিকিই বলেছো ঝুমা মাসি চুদিয়ে তবেই বাড়ি গেছে ।

কাকিমা অবাক হয়ে বলল ---- কি বলছিস তুই !!!!! ঝুমা চুদিয়েছে ???? কিন্তু কাকে দিয়ে চোদালো ??? আর তুই বা সেটা জানলি কিকরে  ????????

আমি ----- যাহহহ বাবা আমি নিজেই তো চুদে দিলাম তাহলে আমি জানবো না তো কে জানবে ???????

কাকিমা ----- কি বলছিস টুকাই তুই চুদেছিস ???? তা হ্যারে কোথায় কিভাবে চুদলি কেউ তোদের দেখতে পায়নি ??????

আমি বললাম---- তাহলে শোনো বলে আগেরদিন সন্ধ্যা বেলার চোদাচুদির সমস্থ ঘটনাগুলো কাকিমাকে বললাম ।

কাকিমা পুরো ঘটনা শুনে বলল ---- বাপরে বাপ তোদের কি সাহস মাইরী । মাগীটাকে পায়খানার ভিতরে ওইভাবে চুদলি তারপর আবার ডাঙাতে ফেলেও চুদে দিলি উফফফ সত্যি তোরা পারিস বাপু ।

আমি ---- আর কি করবো বলো অতো করে  জোর করল না চুদে পারি তাই দিলাম চুদে ।

কাকিমা ----- তাই বলে ডাঙাতে ফেলে চুদবি কেউ তোদের দেখে ফেললে কি হতো বলতো ????

আমি ---- আরে সন্ধ্যা বেলা চারিদিকে পুরো অন্ধকার কে আবার দেখবে ??????

কাকিমা ---- তবুও এত বড় রিস্ক নেওয়া তোদের ঠিক হয়নি ।

আমি ----আরে ঝুমা মাসিই তো জোর করল বলে ওইভাবে চুদতে হলো ।

কাকিমা মুখ ভেঁঙচিয়ে বলল -----ওই মাগীটার কথা বাদ দে তো । মাগীর গুদের খিদে কতো !!! এইসবের জন্যই তো ওর বর ওকে ছেড়ে চলে গেছে শালা বাজে একটা মেয়েছেলে ছিঃ ।

আমি ---- যাকগে ওসব কথা বাদ দাও !!!  বলো আবার কবে চোদাচুদি হবে ?????

কাকিমা ---- কি করে বলবো বল তো সেরকম সুযোগ তো পাচ্ছিনারে ।

আমি ----শোনো না তোমাদের গোয়ালঘরে চোদা যাবে না ?????

কাকিমা ---- গোয়ালঘরে হবেনা যে তা নয় তবে সুযোগ বুঝে করতে হবে ।

আমি ----ঠিক আছে তাহলে গোয়ালঘরে কাজের একটা বাহানা দিয়ে আমাকে ডেকে নিও আমি চলে যাব ।

কাকিমা ---আচ্ছা শোন আমি বেলার দিকে মাঝে মাঝে গোয়ালঘরে গিয়ে গরুর জন্য খড় কাটি তারপর ঘরটাকে পরিষ্কার করি তুই যদি ওইসময় আসতে পারিস তাহলে চোদানোর সুযোগ আছে ।

আমি ---- ঠিক আছে তাহলে ওইসময় আমাকে ফোন করে ডেকে নিও আমি চলে যাবো ।

কাকিমা ---- হুমমম ঠিক আছে তোকে ফোন করে ডেকে নেবো তুই চলে আসবি আর শোন  আসার সময় চুপিসারে আসবি কেউ যেনো তোকে দেখতে না পায় ।

আমি ---- ঠিক আছে তাহলে কবে যাবো বলো ।

কাকিমা ---- কাল কিংবা পরশুদিন হতে পারে তোকে ফোনে জানিয়ে দেবো আচ্ছা এখন তাহলে ফোন রাখছি আবার পরে কথা হবে ।

এরপর কাকিমা ফোন রেখে দিল। আমি কাকিমাকে চোদার অপেক্ষাতে রইলাম দেখা যাক কি হয় ।

পরেরদিন কাকিমা দুপুরে ফোন করলে ফোন ধরলাম।

আমি ---- হ্যালো কাকিমা বলো ।

কাকিমা ---- এই শোননা একটু গন্ডগোল হয়ে গেছেরে এখন চোদানো যাবেনা ।

আমি ---- সেকি গো তোমার আবার কি হলো শরীর খারাপ নাকি ?????

কাকিমা --- হুমমম শরীর খারাপই বলতে পারিস ।
আমি ---- তাহলে কি ডাক্তার ডেকে নিয়ে যাবো নাকি ??????

কাকিমা ---- ধ্যাত !!!! হাঁদারাম কোথাকার । তুই না একটা গাধা কিচ্ছু বুঝিসনা আরে কাল বিকাল থেকে আমার ''মাসিক'' শুরু হয়েছে তাই এখন চোদা বন্ধ ।

আমি ----- যাহহহহহ শালা তা কতদিন চলবে ????

কাকিমা ---- চারদিন তো হবেই আবার পাঁচদিনও হয়ে যেতে পারে।

আমি ---- যা তাহলে এবার কি হবে ????

কাকিমা ----অপেক্ষা ছাড়া আর কিছু করার নেই বাপ ।

আমি -----দূর বেকার হয়ে গেল ।

কাকিমা ---- কিচ্ছু বেকার হয়নি তোর শরীরকে রেস্ট দে আর শোন বেশি চোদা ঠিক নয় । অতিরিক্ত মাল ফেললে শরীর খারাপ হয়ে যাবে বুঝলি ।

আমি ---- দূর কিচ্ছু হবেনা আর আমি ওসব নিয়ে বেশি ভাবি না ।

কাকিমা ----আসলে তুই এখন কমবয়সী ছেলে তো তাই এমন মনে হচ্ছে একটু বেশি বয়স হলে তখন বুঝবি । শোন পলাশের বাবাও প্রথম প্রথম আমাকে খুব চোদা চুদতো কিন্তু বয়স বেশি হবার সাথে সাথে চোদা কমে গেল।  আর এখন তো চোদেনা বললেই চলে সপ্তাহে একবার কি দুবার চোদে তাও পাঁচ মিনিটের মধ্যেই ফেলে নতিয়ে যায় ।

আমি ---- তোমার সব কথা আমি বুঝতে পারছি গো কাকিমা কিন্তু চোদার ইচ্ছা হলে কি করবো বলো ?????

কাকিমা ----- এই বয়েসে এরকম সব ছেলেরই হয় তবে নিজেকে কন্ট্রোল করতে শেখ দেখবি অসুবিধা হবেনা ।

আমি ---- চেষ্টা করবো ।

কাকিমা ---- আচ্ছা শোন আমার মাসিক শেষ হলেই তোকে সুযোগ বুঝে ফোন করে ডাকবো তুই চলে আসিস । আর আপাতত এই কটা দিন বিচিতে মালটা জমিয়ে রাখ বুঝলি ।

আমি ---- হুমম মাল তো জমেই আছে শুধু সময় মত ফেলার জায়গাটা পেলেই হবে ।

কাকিমা ---- আমার ফেলার জায়গাটাতে এখন ঢাকনা চাপা দেওয়া আছে তবে কিছুদিন পর চাপাটা খুলে দিলে তুই ওখানে আরাম করে মালটা ফেলতে পারবি কোনো অসুবিধা নেই বুঝলি।

আমি ---- হুমমম জানি তো আমিও সেই সুদিনের অপেক্ষাতে রইলাম গো কাকিমা ।

কাকিমা ---- আমিও তোর ঘন থকথকে মালটা গুদে নেবার জন্য অপেক্ষাতে আছিরে । আচ্ছা ঠিক আছে তাহলে এখন ফোনটা রাখি আবার পরে কথা হবে ।

কাকিমা ফোনটা কেটে দিল । আমি কাকিমাকে চোদার অপেক্ষাতে রইলাম । ছয় দিন কেটে গেল কোনও খবর নেই । ঠিক সাতদিন পর কাকিমা দুপুর বেলা ফোন করল ।

আমি ---- হ্যালো কাকিমা বলো ।

কাকিমা ----- আজ সন্ধ্যাবেলা আসতে পারবি ?????

আমি ---- কখন যাবো ।

কাকিমা----- ঠিক ৬ টা / ৬:৩০ এর সময় চলে আসবি ।

আমি --- কোথায় যাবো ।

কাকিমা ---- আমাদের গোয়ালঘরে চলে আসবি আমি ওখানেই থাকবো ।

আমি ---- কোনো অসুবিধা হবেনা তো ?????

কাকিমা ---- না না কোনো অসুবিধা নেই আর শোন একটু সাবধানে আসবি কেউ যেনো দেখতে না পায় ।

আমি ---- ঠিক আছে যাবো ।

কাকিমা ---- ঠিক আছে তাহলে এখন ফোন রাখছি সন্ধ্যাবেলা দেখা হবে ।

এরপর কাকিমা ফোনটা রেখে দিল । অনেকদিন পর কাকিমাকে চুদতে পারবো ভেবে আমি তো খুশিতে ডগমগ । বিকাল বেলা ক্রিকেট খেলে সময়টা কেটে গেল । সন্ধ্যাবেলা বাড়ি ফিরলাম । হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে একটা হাফপ্যান্ট আর গেঞ্জি পড়ে ঠিক সন্ধ্যা ৬:৩০ নাগাদ  কাকিমাদের বাড়ির দিকে রওনা দিলাম । চারিদিকে অন্ধকার হয়ে গেছে। কাকিমাদের গোয়ালঘরের কাছে গিয়ে এদিক ওদিক তাকিয়ে দেখলাম কেউ নেই । এরপর আমি গোয়ালঘরের দরজাটা ঠিলা দিতেই পাল্লাটা খুলে গেল । আমি ঢুকে দেখলাম কাকিমা খড়ের উপর বসে আছে । কাকিমা আমাকে দেখে হেসে বলল ---- তুই এসে গেছিস ?????

আমি ---- হুমমম ।

কাকিমা ----- দরজাটা বন্ধ করে দে ।

আমি দরজা বন্ধ করে কাকিমার কাছে যেতেই কাকিমা আমাকে বুকে জড়িয়ে ধরল । আমিও কাকিমাকে বুকে জড়িয়ে ধরে মুখে গালে চুমু খেতে খেতে পিঠে পাছাতে হাত বুলিয়ে দিতে লাগলাম ।

আমি ---- ঝুমা মাসি কোথায় ????

কাকিমা ---- ও ঘরেই আছে রান্না করছে ।

আমি ---- মাসি এখানে চলে আসবেনা তো ????

কাকিমা----- না না ও আসবে না তুই চিন্তা করিস না তবে যা করার তাড়াতাড়ি করতে হবে সাবধানের মার নেই বুঝলি ।

আমি ---- ঠিক আছে তাই হবে ।

আমরা দুজনে দুজনকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছি । এরপর আমি কাকিমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়ে নরম ঠোঁটটা চুষে চুষে খেতে লাগলাম । কাকিমাও আমার ঠোঁটটা চুষছে । কিছুক্ষন ঠোঁট চোষার পর আমি কাকিমার মুখে গালে কপালে গলাতে চুমু খেতে কাকিমার শাড়ির আঁচলটা বুক থেকে নামিয়ে দিলাম । এবার আমি কাকিমার মাইয়ের খাঁজে মুখ ঘষতে ঘষতে মাইয়ের উপরে চুমু খেতে লাগলাম । কাকিমা চোখ বন্ধ করে সুখে শিতকার দিতে লাগল ।
এরপর আমি ব্লাউজের বোতামগুলো পটপট করে খুলে মাইগুলো বাইরে বের করে একহাতে একটা মাই টিপতে টিপতে একটা মাইয়ের বোঁটা মুখে ঢুকিয়ে চুকচুক করে চুষে খেতে লাগলাম । কাকিমা আমার চুলটা খামচে ধরে উফফ আহহহ উমমম করে শিৎকার দিতে লাগল । আমি মাই চুষতে চুষতে দাঁত দিয়ে বোঁটাটা আলতো করে কামড়ে দিতেই কাকিমা হিসহিসিয়ে উঠছে । আমি দুটো মাই পালা করে বদলে বদলে টিপে চুষে খেতে লাগলাম ।

বেশ কিছুক্ষণ মাইদুটো টেপা চোষার কাকিমার কাপড়টা টেনে খুলতে যেতেই কাকিমা হাত ধরে বাধা দিয়ে বলল ---- না টুকাই শাড়িটা খুলিস না , আজ আমি পুরো ল্যাংটো হতে পারবো না ।হঠাত কেউ এসে গেলে সর্বনাশ হয়ে যাবে তুই বরং শাড়িটা কোমরের কাছে তুলে চুদে নে ।

আমি ---- ঠিক আছে কাকিমা ।

কাকিমা ----বেশি দেরী করিসনা বাপ যা করার তাড়াতাড়ি কর ।

আমি ---- তুমি তাহলে শুয়ে পড়ো আমি চোদা শুরু করি ।

কাকিমা ---- হুমমম সেটাই ভালো হবে ! অন্যদিন আমাকে মন ভরে আদর করিস আজ তুই আচ্ছামত চুদে নে । তুই প্যান্টটা খোল আমি শোবার জায়গাটা করি।

এরপর কাকিমা গোয়ালঘরের কোন থেকে বেশ কিছু শুকনো খড় এনে মেঝেতে বিছিয়ে দিল । তারপর খড়ের উপর চিত হয়ে শুয়ে শাড়িটা সায়া সমেত কোমরের কাছে গুটিয়ে তুলে দুপা দুদিকে ফাঁক করে দিয়ে বলল --- এবার চলে আয়  ।

আমি প্যান্টটা খুলে পাশে রেখে কাকিমার কাছে গিয়ে কাকিমার দুপায়ের মাঝে হাঁটু গেড়ে বসে বাড়াটা গুদের চেরাতে ঘষতে লাগলাম ।
কাকিমা হিসহিসিয়ে বলল ---- ঘষতে হবেনা তুই ঢোকা।

এবার আমি মুখ থেকে থুতু হাতে নিয়ে বাড়ার মুন্ডিটাতে মাখিয়ে মুন্ডিটাকে গুদের ফুটোতে সেট করে আস্তে করে একটু চাপ দিতেই মুন্ডিটা সমেত বেশ কিছুটা বাড়া গুদের ভিতরে ঢুকে গেল । এরপর আমি কাকিমার কোমরটা দুহাতে শক্ত করে ধরে একটা জোরে ঠাপ মারতেই পচচচচচচ করে পুরো বাড়াটাই গুদের ভিতরে ঢুকে গেল । কাকিমা উমমমম মাগোওওওও বলে শিতকার দিয়ে উঠল । আমার পুরো বাড়াটাই গুদের ভিতরে ঢুকে গেছে শুধু বিচিটাই গুদের বাইরে পোঁদের কাছে ঝুলছে । গুদটা খুব টাইট আর ভিতরে অসম্ভব গরম । গুদের ভিতরের নরম পাঁপড়িগুলো বাড়াটাকে কামড়ে ধরে রেখেছে । মাত্র একটা বাচ্চা হওয়ায় এখনো কাকিমার গুদের ফুটো অনেক ছোট আছে ।
কাকিমাকে দেখলাম চোখটা বন্ধ করে দাঁত দিয়ে নিজের ঠোঁটটা আছে আর মুখটা কুঁচকে গেছে ।

আমি ---- কাকিমা তুমি ঠিক আছো ????

কাকিমা ---- হুমমম ঠিক আছি তুই বসে না থেকে চোদা শুরু কর ।

আমি এবার আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করলাম । কাকিমা দুপা আরও বেশি ফাঁক করে চোখ বন্ধ করে শুয়ে ঠাপ খেতে লাগল । আমি কোমর তুলে তুলে ঠাপাচ্ছি আর কাকিমা এবার ভারী পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল । কাকিমার গুদের গরম কামড়ে বাড়াটা আরো ঠাটিয়ে উঠল যেন। আহহহ এই বয়সেও এমন টাইট গুদের পাকাপোক্ত মহিলাকে চোদার সৌভাগ্য কয়জন ছেলে পায় ??????

এইভাবে বেশ কিছুক্ষন চোদার পর
আমি কাকিমার বুকে উঠে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগলাম। কাকিমাও আমাকে চুমু খেতে খেতে নিজের জিভটা আমার মুখের ভেতরে ঢুকিয়ে দিলো । দুজনে দুজনের জিভ চুষে খেতে লাগলাম। আহহহ কি যে ভালো লাগছে । কাকিমার গুদটা রসে একেবারে হরহর করছে আর আমার পুরো বাড়াটাই গুদের ভিতরে ভচভচ পচপচ পচাত পচাত করে ঢুকছে আর বেরোচ্ছে । গোয়ালঘরের ভিতরে পচপচ ফচফচ করে আওয়াজ হচ্ছে ।

আস্তে আস্তে আমি চোদার বেগটা বাড়াতে লাগলাম। আমার প্রত্যেক ঠাপের সঙ্গে সঙ্গে কাকিমাও তার পাছাটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল। আর আমার বাঁড়াটা নিজের গুদের ভেতরের মাংসপেশি দিয়ে খপখপ করে খাবি খেতে খেতে কামড়ে কামড়ে ধরতে লাগল।

আমার ঠাপের সঙ্গে সঙ্গে তার পাছাটা তুলে তুলে তলঠাপ মারানোয় খুব ভালো লাগছিল। আমি ঠাপ মেরে বাড়াটা গুদে ঢুকিয়ে দিলেই গুদটা আলগা করে দিচ্ছে কিন্তু বাড়াটা বের করতে গেলেই গুদ টাইট করে দিয়ে বাড়াটা কামড়ে ধরে আটকে দিতে লাগল। কাকিমা কতদিন ভাল করে চোদা খায়নি অথচ মনে হচ্ছে  গুদের খাই ভালই আছে।

এরপর আমি কাকিমার গুদে ঠাপ মারতে মারতে কাকিমার ডবকা মাই দুটোতে চুমু খেতে লাগলাম, সেই সঙ্গে মাইগুলোকে দুহাতে ধরে পকপক করে টিপতে লাগলাম। কাকিমা চোখ বন্ধ করে শিৎকার দিতে দিতে আমার ঠাপের সঙ্গে সঙ্গে নিজের পাছা তুলে ধরে পাছা দুলিয়ে চোদন খেতে লাগল।
আমি ঠাপাতে ঠাপাতে মাইদুটো টিপতে টিপতে একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে পাগলের মতো চুষতে লাগলাম । মাইয়ের বোঁটা দুটোকে চুষে- আলতো করে কামড়ে দিচ্ছি । একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা চুষে চুষে খেতে লাগলাম । কাকিমা সুখে হিসহিস করছে আর মাথাটা এপাশ-ওপাশ করতে করতে আমার মাথার চুল খামচে ধরছে ।।

কিছুক্ষন এরকম তুমুল ঠাপ চলার পর কাকিমা  আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে তলঠাপ দিতে দিতে আমার বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে শীত্কার ছাড়তে ছাড়তে চোখ বন্ধ করে উফফফ আহহহ করতে শুরু করলো ।
আমি বুঝলাম কাকিমার এবার জল খসবে ।

হঠাত্ কাকিমা আমাকে খুব জোরে চেপে ধরে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ উমমম দে জোরে জোরে ঠাপ দে আমার হবে আহহহহহ  কি সুখ বলেই কাঁপতে কাঁপতে বিছানাতে এলিয়ে পরলো । আমি ঠাপাতে ঠাপাতে  বুঝতে পারছি কাকিমার গুদের ফুটোটা খুলছে আর বন্ধ হচ্ছে ।খপখপ করে খাবি খেতে খেতে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে । আমার পুরো বাড়াটাকে গুদের জলে চান করিয়ে কাকিমা নিস্তেজ হয়ে গেল । আমি জল খসা গুদেই কাকিমাকে ঠাপাতে থাকলাম ।
একটু পরেই কাকিমা আমার দিকে তাকিয়ে মিচকি হেসে দিল ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম --- কিগো কাকিমা আরাম পেলে ?????

কাকিমা --- হুমমম খুব ভালো লাগলো রে ।

আমি ----- উফফফ তোমার গুদটা কি টাইট গো কাকিমা চুদে খুব আরাম পাচ্ছি ।

কাকিমা ---- চোদ সোনা যত খুশি চোদ এই গুদটা এখন থেকে তোর তুই সুযোগ পেলেই চুদবি ।

আমি ---- হুমমম সে তো চুদবই তোমার মতো এক ছেলের মাকেই তো চুদে আসল মজা । উফফফ তুমি আমার বউ হলে তোমাকে সারা দিনরাত শুধু চুদতাম গো কাকিমা ।

কাকিমা ---- হুমমম তাই নাকি তা বিয়ে না করেই তো আমাকে বউয়ের মত চুদছিস ????এর থেকে বেশি কি চাস ??????

আমি ----- হুমমম তা ঠিকিই বলেছো সত্যি তোমার গুদের তুলনা নেই ।

কাকিমা ----থাক থাক হয়েছে অত আর আমার গুদের প্রশংসা না করে তাড়াতাড়ি চোদা শেষ কর কেউ এসে এইভাবে আমাদের দেখতে পেলে লজ্জাতে গলায় দড়ি দিতে হবে ।

আমি ---- তুমি অত কিছু ভেবো না কাকিমা শুধু আমার চোদা খেতে থাকো ।

কাকিমা ---- নারে ভয় লাগে কেউ দেখতে পেলে মান সম্মান সব মাটিতে মিশে যাবে । তুই জোরে জোরে চোদ আর তাড়াতাড়ি মালটা ফেলে শেষ কর ।

আমি ---- ঠিক আছে কাকিমা ।

এরপর আমি কাকিমাকে আরো জোরে জোরে ঠাপ মারতে মারতে চোদার গতি বাড়িয়ে দিলাম । আমি মাইগুলোকে টিপতে টিপতে কাকিমার মুখে গালে চুমু খেতে খেতে ঘপাত ঘপাত করে ঠাপাতে লাগলাম । কাকিমা পোঁদটা তুলে তুলে ঘন ঘন তলঠাপ দিতে দিতে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরতে লাগল । আহহহ কি যে আরাম পাচ্ছি । গুদের ভিতরে পুরো বাড়াটাই ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে ।  আমার বাড়া বিচি গুদের জলে চপচপ করছে । ঠাপের সাথে সাথে আমার বিচির থলিটা কাকিমার পোঁদের কাছে ধাক্কা খাচ্ছে । পচ পচ পচাত পচাত ফচাত ফচাত করে গুদ থেকে আওয়াজ হচ্ছে ।

এইভাবে পাঁচ মিনিট চোদার পর হঠাত কাকিমার গুদটা আবার টাইট হয়ে খপখপ করে খাবি খাচ্ছে আর বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে । তারপরেই কাকিমা আমার পিঠে নখ চেপে ধরে আহহহহহহহহ উমমম কি সুখ বলেই পাছাটা ঝাঁকুনি দিতে দিতে আবার একবার গুদের জল খসিয়ে দিলো । কাকিমার গুদের মরণ কামড়ে আমি নিজেকে কন্ট্রোল করতে পারছিনা তাই এবার বীর্যপাতের দিকে মন দিলাম । আরও মিনিট তিনেক ঠাপানোর পর আমার বিচিটা টনটন করে উঠল তারপরেই তলপেট ভারী হয়ে মোচর দিতেই বুঝলাম বীর্যপাতের সময় ঘনিয়ে আসছে । আমি দাঁতে দাঁত চেপে কাকিমাকে জড়িয়ে ধরে লম্বা লম্বা ঠাপ মেরে চুদতে শুরু করলাম ।

আমি ঠাপাতে ঠাপাতে বললাম --- কাকিমা আর পারছিনা এবার ফেলে দিই ????

কাকিমা ---- হুমমম ফেলে দে সোনাআহহহহহহ একদম ভেতরে ফেলবি ! মালের একফোঁটাও যেনো গুদের বাইরে না পরে ।

আমি কাকিমার কথা শুনে দাঁতে দাঁত চেপে শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের গভীরে ঠেসে ধরে কেঁপে কেঁপে উঠে চিরিক চিরিক করে ঘন থকথকে বীর্য দিয়ে কাকিমার বাচ্ছাদানি ভরিয়ে দিলাম ।

বীর্যপাতের সাথে সাথে কাকিমাও চোখ বন্ধ করে  নিজের ভারী পাছাটা তুলে তলঠাপ দিতে দিতে গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে  আহহহ কি গরম গরম মাল পড়ছে রে আহহ কি আরাম পাচ্ছি বলে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে নেতিয়ে পড়ল ।
''সত্যি বলতে কোন মহিলার গুদের গভীরে বাড়া ঠেসে ধরে মাল ফেলার মজাটাই আলাদা ।
এই চরম সুখের সঙ্গে অন্য কোনো সুখের তুলনা করা যায়না । যে চুদেছে সেই বুঝবে ।

বীর্যপাতের পর আমি কাকিমার বুকে মাথা রেখে এলিয়ে পরলাম আর জোরে জোরে হাঁফাতে লাগলাম । কাকিমা আমার পিঠে হাত বুলিয়ে দিতে দিতে চোখ বন্ধ করে জোরে জোরে হাঁফাতে লাগল ।

মিনিট তিনেক বিশ্রাম নেবার পর কাকিমা আমাকে ঠেলা দিয়ে বলল ----- এই টুকাই এবার উঠে পর বাপ বাড়ি যেতে হবে ।

আমি এবার কাকিমার বুক থেকে উঠে বাড়াটা গুদ থেকে টেনে বের করে নিলাম । সঙ্গে সঙ্গে সাদা থকথকে একদলা ঘন বীর্য গুদ থেকে বেরিয়ে খড়ের উপর পরল । আমার নেতানো  বাড়াটা সাদা রসে মাখামাখি হয়ে আছে ।
কাকিমা উঠে বসে আমার বাড়াটা সায়া দিয়ে মুছে বলল ---- এবার তুই প্যান্ট পড়ে নে ।

আমি প্যান্টটা পড়ে নিলাম কাকিমা সায়া দিয়ে গুদটা মুছে ব্লাউজের বোতামগুলো লাগিয়ে শাড়িটা গায়ে জড়িয়ে বলল --- তুই এবার বাড়ি যা ।

আমি ---- তুমি যাবে না ??????

কাকিমা ---- হুমম যাবো তবে একটু পর !! আগে তুই চলে যা আর সাবধানে যাবি কেউ যেন তোকে দেখতে না পায় ।

আমি --- আচ্ছা কাকিমা ।

কাকিমা ---- আবার ডাকলে আসিস বলেই চোখ মেরে দিল ।

আমি ---- হুমমম আসবো ।

আমি এবার গোয়ালঘরের দরজাটা খুলে এদিক ওদিক তাকিয়ে বাইরেটা দেখলাম চারিদিকে অন্ধকার লোকজনকে ও দেখতে পাচ্ছি না । আমি বেরিয়ে বাড়ির পথে রওনা দিলাম ।

এরপর থেকে আমি কাকিমাকে আর ঝুমা মাসিকে সুযোগ পেলেই চুদে দিই । ভালো সুযোগ পেলেই কাকিমা ফোন করে আমাকে ডেকে নিয়ে চোদায় আর ঝুমা মাসিও ঈশারা করে আমাকে ডেকে মাঝে মাঝে চোদায় । এখনও আমাদের মধ্যে মাঝে মাঝেই চোদাচুদি হয় আমি শুধু সুযোগের অপেক্ষাতে থাকি । আসলে বিয়ে না করেই বউয়ের মত চোদার ভরপুর সুখ যদি ফ্রি তে পাওয়া যায় সেটা কি কেউ ছেড়ে দেবে ???? এইভাবেই দিনগুলো কেটে যাচ্ছে তবে জানিনা আর কতদিন এইরকম চলবে তবে যতদিন চলবে আমি চোদার ভরপুর মজা নিতে থাকব আর বিনিময়ে সুখ দিতে থাকব ।



সমাপ্ত
Like Reply
#8
[Image: 20230506-085857.webp]
[+] 1 user Likes amarmaaerdudu's post
Like Reply
#9
বালের লেখক তুমি
জানেন তাহা অন্তর্যামী
মানুষ নিমিত্ত মাত্র সার
দাও বন্ধ করে লেখা
যা হবে তা যাবে দেখা
বা*
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)