Thread Rating:
  • 4 Vote(s) - 2.5 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
মাকে চোদা এবং অনুশোচনা।
#1
আমার মা নিগার সুলতানা বয়স ৪৪ দেখতে সুন্দর বেশি ফর্সা না, উচ্চতা ৫' ৩" পাছা ৪২+, দুধ ৩৭+। বাসায় আমি, মা আর বাবা থাকি। বাবা অনেকদিন ধরে অসুস্থ প্যারালাইজড। মা তার যৌন জ্বালায় অনেকদিন ধরেই ভুগছে। প্রায় রাতেই দেখি মা বাবার ধন নাড়িয়ে বাবার উপর উঠে চোদার চেষ্টা করে কিন্তু তেমন পারে না। মাকে প্রাই বেগুন এবং আংগুল চোদা করে ভোদার রস বের করতে দেখি। আমি মার সাথে অনেক ফ্রি। মাকে পেছন থেকে জড়িয়ে ধরা, হাল্কা চুমু খাওয়া সোফায় মার কোলে বসে টিভি দেখতাম। মাকে ভোদার রস বের করতে দেখে অনেক চোদার ইচ্ছে জাগতো কিন্তু ভয়ে সাহস হতো না। কিন্তু মাকে অবশেষে গত ১মাস ধরে চুদছি। নিজের প্রেমিকার মত শপিং করছি, ঘুরছি। কিন্তু সমস্যা হচ্ছে ইদানিং আমার খুব অনুশোচনা হচ্ছে অনেক গিলটি ফিল হচ্ছে। কি করতে পারি এখন?
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আপনার মার সাথে কথা বলে তার  মনের অবস্থা বোঝার চেষ্টা করুন। সে কি সাময়িক সুখের জন্য এমন করছে কিনা তা বুঝুন। তাট মনের অবস্থা বোঝার চেষ্টা করুন। এ বিষয়ে কোন সাহায্য লাগলে জানাবেন 
টেলিগ্রাম :-ASR 69
[+] 1 user Likes Shourov 69's post
Like Reply
#3
Ekhane onusochana korar kichhui nei.... tumi lucky je tumi eta korte perechho.... otit kaale eisob kono matter e chhilo naa.... aajkal maanush bere jauate eiguli bhalo chokhe dekha hoy na... tumi besh korechho... ekhon thheke daily chodo... boyosh bere gele aar chudte paaribe na... taai ekhon pant khule chude naau......... 
por biye korar por...tomar wife + tomar maa + tumi ... teenjone eksathhe eksamay korbe....
Like Reply
#4
মা আমাকে বউর মত ডমিনেট করে। সেক্সের জন্য মা আমাকে পাগল করে দেয় আবং আমাদের মদ্ধ্যে দারুন সেক্স হয়। কিন্তু আমি প্রায়ই মানসিক পীড়ায় ভুগছি।
Like Reply
#5
(08-05-2023, 11:23 AM)Koushik07 Wrote: মা আমাকে বউর মত ডমিনেট করে। সেক্সের জন্য মা আমাকে পাগল করে দেয় আবং আমাদের মদ্ধ্যে দারুন সেক্স হয়। কিন্তু আমি প্রায়ই মানসিক পীড়ায় ভুগছি।

ki apnake pira dichhe,
ki mone hocce apnar,
jor kore toh korchen na
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)