Thread Rating:
  • 11 Vote(s) - 2.82 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আম্মুর যৌন ক্ষুদা
#1
আম্মুর যৌন ক্ষুদা – পর্ব ১
 
আমার নাম অয়ন। আমার বয়স ১৮। আমি, আব্বু আর আম্মু শহরে থাকি। আমার আব্বু মোটামুটি ভাল বেতনের একটা চাকরি করে। চাকরির কাজে আব্বুকে জেলায় জেলায় ঘুরতে হয় এজন্য মাসে মাত্র ৩-৪ দিন বাসায় এসে থাকতে পারে।
এবার আমার আম্মুকে নিয়ে বলি, আম্মুর বয়স ৩৭, ফর্সা, উচ্চতা ৫ফিট ৪ইঞ্চি। আম্মুর স্লিম ফিগারের কারণে আম্মুকে দেখে বুঝার উপায় নেই যে আম্মুর আমার মত একটা ছেলেও আছে। অপরিচিত কেও আম্মুকে আমার সাথে দেখলে আমাকে আম্মুর ছোটভাই মনে করে। আমার কাছে আম্মুর শরীলের সবচেয়ে আকর্ষণীয় জিনিস হল আম্মুর ডবকা পাছাটা। আম্মুর দুধগুলো বেশী বড় না হলেও পাছাটা ভালই বড়। আম্মুর শরীলে কোণ মেদ নেই কিন্তু পেটে হালকা চর্বি আছে। আর আম্মুর নাভিটাও অনেক সেক্সি। কিন্তু রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে হওয়ার ফলে আম্মুর এই সৌন্দর্য খুব কম মানুষই দেখছে। কারণ আম্মু মোটামুটি পর্দা করে আর বাহিরের কারো সাথে তেমন একটা কথা বলে না। বিয়ের পর পরিবারের সবাইকে আম্মু যেমন আদর করে, তেমন শাসনও করে। আম্মুর রাগের কারণে বাবার ফ্যামিলির সবাই আম্মুকে কিছুটা ভয় পায়। আর আম্মু শিক্ষিত হওয়ার কারণে আম্মুকে সম্মানও করে । আব্বু আম্মুকে ঠিকমত সময় দিতে পারে না কিন্তু আম্মু সেজন্য কখনো দুঃখ প্রকাশ করে নি কিংবা আব্বুকে অভিযোগও করে নি, পরিবারের সবাইকেই আম্মু ভালবাবাসতো।

এমন একজন ভদ্রমহিলা যে কিভাবে হিংস্র হয়ে যায় সে ঘটনায় আসা যাক।

আব্বুর এক চাচাতো ভাই অর্থাৎ আমার কাকার বিয়েতে পরিবারের সবাইকে দাওয়াত করেছে কিন্তু আব্বু অফিসের কাজের জন্য শুরুতে যেতে পারবেনা, কয়েকদিন পরে যাবে। তাই শুধু আমি আর আম্মুই গ্রামে গেলাম।
আম্মু ওখানে গিয়েই সবকিছুর তদারকি করতে লাগলো। আমার একটা ফুফাতো ভাই আছে নাম অভি, যার সাথে আমি ছোটবেলা থেকেই সেক্স রিলেটেড কথাবার্তা বলতাম। আমার চেয়ে এক বছরের বড়, দেখতে শ্যামলা। অনেক দিন পর জমিয়ে আড্ডা দিচ্ছিলাম আমরা দুজন। মেয়ে চোদা নিয়ে কথা বলছিলাম আর ঠিক তখনই হঠাৎ অভি বললো এই বিয়ে বাড়ি তে আমরা প্ল্যান করে কাউকে চুদবো। আমাকে বললো আমার কাকে চুদতে ইচ্ছা করে। আমি এক কাকীর কথা ওকে বললাম। ওকে জিজ্ঞাস করলাম ও কাকে চুদতে চায়? ওর উত্তর শুনে আমি অবাক হয়ে গেলাম ।
অভিঃ আমি নাজমা মামিকে চুদতে চাই। আমার ওনাকে অনেক ভাল লাগে। দেখলেই ধোন দাড়িয়ে যায়। তোর আম্মু আসলেই একটা মাল।
আমিঃ তোর মাথা খারাপ! আম্মু এসব জানতে পারলে আর আস্ত রাখবে না তোকে, চোদা তো অনেক পরের বিষয়, আম্মু কত রাগী তা ভালো করেই জানিস তুই।
অভিঃ রাগী মেয়েদেরই তো বিছানায় ফেলতে মজা। আমি তোর আম্মুকে চুদতে চাই অয়ন। সেটা যেভাবেই হোক না কেন।
আমিঃ এটা কোনো ভাবেই সম্ভব না ।
আভিঃ সম্ভব, প্রত্যেক মেয়েরই যৌন চাহিদা থাকে। মামা তো মামিকে ভালমত চুদতে পারে না, ব্যস্ত থাকে কাজে, মামির যৌন ক্ষুদা অবশ্যই আছে, কিন্তু প্রকাশ করে না।
আমিঃ আম্মুকে হর্নি অবস্থায় দেখার ইচ্ছা আমারো আছে কিন্তু কিভাবে কি করবি?
অভিঃ শোন আমরা একটা প্ল্যান করবো। মন দিয়ে শোন।

 
 
অভির প্ল্যানটা মন্দ না।



পরবর্তী পর্ব খুব শীঘ্রই আসবে।


গল্পটি কেমন লাগলো অবশ্যই কমেন্টস করে জানাবেন।
[+] 10 users Like ayon_2.0's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Darun.. Continue
Like Reply
#3
Eta ekta incomplete golpo.. Please sesh korun
Like Reply
#4
Ata ageo poresi golpo ta
banana :
Never Give Up banana 
Like Reply
#5
আর কই?
Like Reply
#6
Darun hochche kintu.... Like repu added...
---------------------------------------------------------------------------------------
Full throttle at maximum speed 
---------------------------------------------------------------------------------------
[+] 1 user Likes Mad.Max.007's post
Like Reply
#7
বিয়ে বাড়িতে আম্মুকে কার কার চোদা খেতে দেখতে চান আপনারা?
[+] 1 user Likes ayon_2.0's post
Like Reply
#8
দিলে দেন তাড়াতাড়ি
Like Reply
#9
Update…please
Like Reply
#10
Porechilam ageo darun golpo
[+] 1 user Likes Momcuck's post
Like Reply
#11
Next part koi
banana :
Never Give Up banana 
Like Reply
#12
ব্যস্ততার ফলে পপরবর্তী পর্বগুলা লিখে শেষ করতে পারি নি।
খুব শীঘ্রই পরবর্তী পর্ব আপলোড করবো।
[+] 2 users Like ayon_2.0's post
Like Reply
#13
খুব বেশি নোংরা একটা মেয়ে খুঁজছি, সারাটা রাত দুজন ইচ্ছামত নোংরামি করে মিশে থাকতে চাই। মাত্রাতিরিক্ত নোংরা কেউ থাকলে ইনবক্সে আসো।
Like Reply
#14
আম্মুর যৌন ক্ষুদা – পর্ব ২

অভির প্ল্যানটা মন্দ না, প্ল্যান মোতাবেক সেদিন রাতে মাকে আমি বলি বিয়ে বাড়ীতে তো যায়গা নেই তেমন ,আমি আর অভি তোমার সাথে ঘুমাই?
-হ্যা ঘুমা, কোনো সমস্যা নেই , অভি তো বাচ্চা ছেলে ,তবে তুই আমার আর অভির মাঝে থাকবি। আমি বললাম ঠিক আছে।

রাতের বেলা আমরা শোয়ার জন্য প্রস্তুত হচ্ছিলাম , অভি একটা কোক নিয়ে এল। এই কোকের সাথে এক ধরনের ঔষধ মেশানো আছে যার জন্য ঘুম হবে না এবং যৌন উত্তেজনা অনুভব করবে। মাকে কোকটা আমিই খাইয়ে ছিলাম । যাহোক আমরা শুয়ে পরলাম ।একটু পর আমি আর অভি ঘুমের ভান ধরলাম আর পাশে দেখলাম মা জেগে আছে আর নড়াচড়া করছে। প্ল্যান মোতাবেক প্রায় এক ঘন্টা পর আমি একটু ওয়াশরুমে গেলাম । ঠিক এই সময় অভি গড়িয়ে বিছানার মাঝে চলে আসলো ।মা কিছু বলল না কারন মা ভাবছিল অভি ঘুমিয়ে আছে। ওয়াশরুম থেকে এসে আমি অভির যায়গায় শুয়ে পড়লাম । অভি ঘুমের ভান করে মায়ের গা ঘেষে গেছে আর একটা হাত মায়ের পেটের ওপর রাখছে। মা হালকা নড়ে উঠলো। এই প্রথম কোনো পরপুরুষ তার পেটে হাত রাখল। এদিকে অভির ধোন আস্তে আস্তে শক্ত হতে থাকলো। মা যেহেতু জেগে ছিল তাই ব্যাপারটি খেয়াল করল। কিন্তু কিছু বলল না কারণ ছেলেদের ঘুমের মধ্যে এমন হয়ই। অভির ধোন আগেই দেখেছিলাম প্রায় সাত ইঞ্চির মত। আমার চেয়ে বড়। সাত ইঞ্চির বাড়া টাওয়ারের মত দাড়িয়ে আছে। আমি তাকিয়ে আছি মায়ের চোখের দিকে। মা দেখলাম একটু পর পরই অভির ধোনের দিকে তকাচ্ছে । একটু পর মা বসলো, বসে এক দৃষ্টিতে অভির ধোনের দিকে তাকিয়ে আছে। মায়ের দেহে যে তখন কি চলছিল তা বুঝতেই পারছিলাম কারণ ঔষধ ছিল যৌন উত্তেজনা বৃদ্ধির। কিন্তু তাও মা কিছু করছিলেন না কারণ আত্মসম্মান। একবার মা হাত দিতে যেয়েও সড়িয়ে নিলো ধোনে। মা বিছানা থেকে উঠে পানি খেয়ে আবার এল। ধোনের দিক থেকে কোনোভাবে চোখ সরাতে পারছিল না। ঢিলেঢালা একটা শর্ট প্যান্ট পড়েছিল অভি। অভির শর্ট প্যান্ট ছিড়ে ধোন টা বেড়িয়ে যাচ্ছিল প্রায়। মায়ের নিঃশ্বাস ঘন হতে শুরু করলো। হঠাৎই আমার সব কল্পনা কে ভুল প্রমাণ করে দিয়ে মা উঠে বসে পড়লো এবং হাত দিয়ে আস্তে আস্তে ধোনটা ছুতে লাগলো যেন অভি বুঝতে না পারে । হাতের আংগুল দিয়ে ধোনের সাইজ মাপতেছিল। আবার নিজের ভোদায় আংগুল পুরে দিচ্ছিল। একহাত বুকে নিয়ে দুধ খামছাচ্ছিল ,অভির ধোন শুকছিল ,মুখ দিয়ে নিজের দুধ নিজে কামড়ানোর চেষ্টা করছিল। আমি এমন কল্পনাও করতে পারছিলাম না। ড্রিম লাইটের আলোয় মনে হচ্ছিল একটা হিংস্র জন্তু ।হঠাৎ মা থেমে যায় ,আর বলতে থাকে,
-এ আমি কি করছি ছিঃ তাও আবার আমার ছেলের সামনে ,আমার মান সম্মান কোথায় চলে যাবে ।অভি আমার নিজের ছেলের মত। এটা বলার পর মা ওপাশ হয়ে শুয়ে পড়ে । অভি চোখ খুলে আমাকে সিগন্যাল দেয় যে প্ল্যান সাসাকসেসফুল। প্রায় একঘন্টা কেটে যায় ,বিছানায় তিন জনের চোখেই ঘুম নেই ।

অভির ধোন নেতিয়ে পরেছে, এমন সময় অভি ওর পরের চাল চালে। ও নড়াচড়া শুরু করে আর এটা দেখে মা অভির দিকে ঘুরতেই ঘুমের ভান করে অভি ওর হাত মায়ের বুকে লাগিয়ে দেয়, আর কোলবালিশের মত করে মাকে শক্ত করে জড়িয়ে ধরে, অভির ধোনটা একদম মায়ের ভোদা বরাবর ছুতে থাকে। মা আস্তে আস্তে ছাড়িয়ে নিতে চেয়েও পারে না। মা আবারও হর্নি হতে শুরু করে, অভির দিকে চেয়ে আছে, অভির চোখের দিকে। আর হাতটা দিয়ে অভির ধোন ছুতে থাকে। আমি নিশ্চিত ওই সময় যদি অভি জেগে উঠে মাকে কিস করা শুরু করে, মার আর কিছুই বলার থাকত না। কিন্তু অভির অন্য প্ল্যান ছিল । এমন করলে হয়ত শুধু আজকের জন্য মাকে পেত, কিন্তু পরে আর পেত না । কারণ চালাক মা পরে আর এই ফাদে পরত না। তাই অভি চুপ থাকে আর মাকে তার কাজ করতে দেয়। মা আবার উঠে বসে নিজেকে ছাড়িয়ে । অভির হাতটা ধরে সোজা নিজের ব্লাউজের ভেতর দিয়ে ধুকিয়ে দেয়। ব্রা পরে নি মা। ব্লাউজের ভেতর নিয়ে চাপ দিতে থাকে । আরেক হাত দিয়ে ধোনে চাপ দিতে থাকে ।হঠাৎ করে অভি জেগে যাওয়ার ভান করে আর নিজের হাত গুটিয়ে নেয় ।মা সাথে সাথে চুপ করে শুয়ে পরে। কিছুক্ষণ পর মা আবার উঠে বসে এবং এক দৃষ্টিতে অভির দিকে তাকিয়ে থাকে । উঠতি বয়সের মেয়ে প্রথম প্রেমে পরলে যেমনটা হয় তেমন ,অভির ঠোটে হালকা করে একটা চুমু দেয় আর শেষ বাড়ের মত ধোনের ঘ্রাণ নিয়ে শুয়ে পড়ে।


অভি আমার দিকে তাকিয়ে চোখ মেরে বুঝিয়ে দেয় প্ল্যান কাজে দিয়ে......


গল্পটা কেমন লাগলো অবশ্যই কমেন্টস করে জানাবেন।
[+] 9 users Like ayon_2.0's post
Like Reply
#15
লেখক দাদা লিখেছেন খুবই ভাল,,তবে অনেক ছোট,,শোনেন প্লে স্টোর থেকে gboard নামান,,ওখানে বাংলা সিলেক্ট করে ভয়েস টাইপ করেন।একা
রুমে বসে বা বাইরে যেয়ে মুখে বলেন লিখা হয়ে যাবে,,,,১ ঘন্টায় অনেক বড় গল্প লিখতে পারবেন,, তার পর দাড়ি কমা গুলা হাতে ঠিক করে দেন হয়ে গেল।
Like Reply
#16
Next update
Like Reply
#17
আম্মুর যৌন ক্ষুদা – পর্ব ৩



পরদিন সকালে মা ঠিক আগের মতই সব কিছু তদারকি করছে , যেন রাতে কিছুই হয়নি ।
১১ টার দিকে অভি ঘুম থেকে উঠে বাহিরে আসে, তখনই মা বলে
-বাবা অভি নাস্তা রেডি করা আছে খেয়ে নাও।
-আচ্ছা মামি
মা আমাকে কিন্তু নাস্তা রেডির কথা বলে নি, এখন আমি ক্লিয়ার বুঝতে পারলাম অভির মামি চুদার প্ল্যান ।
অভি নাস্তা করছে, মা দেখি বারে বারে অভির দিকে তাকাচ্ছে । অভিও মায়ের সাথে চোখাচুখি করে হাসি দিচ্ছে ।
আরো কয়েকজন নাস্তা করছিল । মা অভির পাশের চেয়ারে গিয়ে বসল আর ইচ্ছা করে শাড়ীর আচল টা এমন ভাবে সরালো যেন অভি ছাড়া আর কেউ কিছু দেখতে না পারে ।
একটু পরপরই মা অভির দিকে তাকাচ্ছিল আর অভি যেন পাত্তাই দিচ্ছিল না ।
মা চেয়ার থেকে উঠে অয়নের গা স্পর্শ করে অন্য কাজে চলে যায় । দুপুরে অভির কথামত আমি ছাদে যাই ।
একটু পর গোসল শেষে মা কাপড় নাড়তে আসে ।আমি একপাশে লুকিয়ে যাই ।
মা ছাদে এসে দেখে অভি বসে আছে। ভেজা শরীরে মাকে যা লাগছিল না, তার ওপর মা অভিকে নিজের শরীর দেখাচ্ছিল ।
কাপড় নাড়া শেষে মা বলে
-কি দেখছো আমার দিকে তাকিয়ে ?
-আপনার মত সুন্দর আমি কাউকে দেখিনি ,চোখ সরাতে পারছি না ,শাড়িতে আপনাকে অনেক সুন্দর লাগে ।
মা একটা হাসি দিয়ে নিচে চলে গেল ।
আমি এসে অভিকে বললাম
-কাল রাতের ঘটনা ছাড়া যদি মাকে এই কথাটা বলতি ,তাহলে আজ তোর খবর করে ছাড়ত মা ।
-তা তো জানিই ,আমার ধোন তোর মাকে কাবু করতে পেরেছে ।এখন এই মালটাকে আমি যেমন ইচ্ছা তেমন করে খাব । দেমাগি মাগিটাকে মাটিতে নামিয়ে ছাড়ব ।
আমি চুদবো ওকে ,আর সবাইকে দিয়ে চোদাবো ।
সেদিন বিকেলবেলা আমরা এক আত্মীয় এর বাসায় ঘুরতে যাওয়ার প্ল্যান করি ।রাত দশটার আগেই ফিরে আসবো ।আমি মা অভিসহ আরো কয়েকজন হয়, কাকার গাড়ীতে ওঠার সময় অভি ইচ্ছা করেই মায়ের পাশে বসে অথচ ঐযায়গায়টায় আমার বসার কথা ছিল ,মা আমার খোজ ও নিল না ।
আমি ঠিক মায়ের পেছনের সিটে বসি যেন তাদের সব আওয়াজ শুনতে পাই ।
গাড়ি ছেড়ে দিলে মা আর অভি আস্তে আস্তে গল্প শুরু করে দেয় ।
মা বলে
-তুমি কিন্তু দিন দিন বেয়াদপ হয়ে যাচ্ছো অয়ন ,দুপুরে ছাদে ওভাবে তাকিয়ে ছিলে কেন!আমার লজ্জা লাগছিল ।
-আপনি যে নাস্তার সময় আমার দিকে তাকিয়েছিলেন ,আচল পরে গিয়েছিল আপনার তখন আমার অবস্থা খারাপ হয়ে গেছিল ।
-আমি আরো আচল সরাবো ,দেখি তোমার কি অবস্থা হয়
-পারলে এখন সরিয়ে দেখান
-এখন তো সবাই দেখে ফেলবে ।পারবো না আমি এখন ।তুমি অন্যকিছু করতে বলো এর পরিবর্তে ।
আমি সব করতে রাজী ।
অভি তখনই মায়ের দু পায়ের ফাকে হাত ঢুকিয়ে দিল ।
মা বলে উঠলো
-অভি কেউ দেখে ফেলবে হাত সরাও ।আমার সর্বনাশ হয়ে যাবে ।
তুমি পরে যা ইচ্ছা করো ।
অভি হাত সরিয়ে নিল ।
মা আর অভি গল্প করেই চলেছে, আমি আর শুনিনি পরে ।
হ্ঠাৎ ড্রাইভার গাড়ি থামিয়ে বলল সামনে রাস্তার কাজ চলছে ,আজকে যাওয়া যাবে না ,ব্যাক করতে হবে ,
ততক্ষণে অন্ধকার হয়ে গেছে ।ড্রাইভার গাড়ী ব্যাক করল ।
মা বলল গাড়ীর ভেতরের লাইট নিভিয়ে দিতে ।
এবার আমি কান পেতে তাদের কথা শুনতে থাকলাম ।
অভির গলা
-ভাবনা,আমি চেইন খুলে ফেলেছি ,তুমি হাত দাও এখন ।
-হ্যা সোনা দিচ্ছি ,তুমি কিন্তু আস্তে আস্তে আমার দুধ গুলা ধরবা ।একটু আগে ব্যাথা দিছো ।
আমি নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না যে আমার মা এত নিচে নেমে গেছে ।আমি তাকিয়ে তাকিয়ে দেখতে থাকলাম ওরা কি করে ।
অন্ধকারে হালকা দেখলাম মায়ের ব্লাউজের একসাইড ছেড়া আর ব্রা বেরিয়ে আছে ।
অভি মায়ের দুধ জোরে জোরে চাপছে ,মা ব্যাথা পেয়েও কিছু বলতে পারছেনা কারণ আওয়াজ করলে গাড়ীর সবাই জেনে যাবে ।মা ওদিকে অভির ধোন খেচে চলেছে ।
মা বলে উঠলো
-তোমার ধোনটা কত বড় ,তোমার মামারটা অনেক ছোট ।আর তোমার মামা এতক্ষণ ধরে রাখতে পারত না ।
-তোমার দুধের সাইজ দেখলেই বোঝা যায় মামা কিছু করতে পারে না ।আজ রাতে আমি তোমাকে দিবো সেই সুখ যা তুমি কখনো পাওনি ।
একটু পর অভি মাল ফেলে দিলো,মা শাড়ির আচল দিয়ে তা মুছে দিল ।
ওরা কথা বলছিল মায়ের যৌন জীবন নিয়ে ,ভালবাসা নিয়ে ।
হঠাৎ অভি বলে উঠলো - আমি তোমাকে ভালবাসি ভাবনা ।অনেক আগে থেকেই ভালবাসি ,তোমার সৌন্দর্যে পাগল আমি ।
সম্ভব হলে তোমাকে নিয়ে পালিয়ে যেতাম অনেক দুরে ।
মা কিছুক্ষণ চুপ করে ছিল,তারপর বলল, আমি কখনো কাউকে ভালবাসতে পারিনি,সংসারের চাপে সব সহ্য করতে হয় আমাকে ,সবাই আমাকে ভয় পায় কারণ আমি একটু রাগী ,কিন্তু মনে মনে আমিও কাউকে চাই যার হাত ধরে হারিয়ে যেতে পারবো ।কালকে রাতে আমি তোমার ধোন দেখেই প্রেমে পড়ে গেছি তোমার ,তুমি নিশ্চয় ধরতে পেরেছিলে ।এজন্যই এখন আমরা এত ক্লোজ হয়ে গেলাম । আমিও ভালবাসি তোমাকে অভি ।
-যদি সত্যিই ভালবাসো তাহলে আমি যা বলবো তাই করবে ?
-হ্যা,আমি সব করবো তোমার জন্য ।আমার আর এই একঘেয়েমি ভাল্লাগে না ।আমি নতুনভাবে জীবন কাটাবো ।
-আমি আজকে রাতেই তোমার ভোদা ফাটাবো ।যা ইচ্ছা করবো তোমাকে নিয়ে ।
-কিন্তু অয়নের সামনে? ও দেখে ফেললে তো সর্বনাশ হয়ে যাবে ।
-সেটা আমি দেখে নিব ।এখন এই গাড়ির ভেতরেই তুমি আমার ধোন চুষবে ।
-আমি কখনো এমন করিনি ।
-আজ থেকেই সব শুরু ।
এরপর মা অভির ধোন চুষতে শুরু করে ।আর অভি মায়ের দুধ খুব জোরে জোরে চাপতে থাকে ,মা ব্যাথা পায় অনেক কিন্তু চিৎকার দিতে পারে না ।আমি ততক্ষনে বুঝে গেছি অভির সব প্ল্যান সাকসেসফুল ।সে এখন আমার মায়ের প্রেমিক ।আমার মাকে দিয়ে ও যা ইচ্ছা করাবে ।
একটু পর অয়ন মায়ের মুখের ভেতরই সব মাল ঢেলে দিলো ।
আমরা বাড়ীতে এসে পড়লাম ।গাড়ি থেকে নামার পর মায়ের যা অবস্থা দেখলাম ,ব্লাউজ একদম ছেড়া ,শাড়ি দিয়ে কোনোরকম ঢেকে রেখেছে যেন কেউ না বুঝে ।চুলগুলা একদম এলোমেলো ,মুখে শুকানো বীর্য ।


গল্পটা কেমন লাগলো অবশ্যই কমেন্টস করে জানাবেন। আর গল্পটার কাহিনীতে কী কী চান সেটাও জানাতে পারেন।
[+] 8 users Like ayon_2.0's post
Like Reply
#18
অভি ওর মামিকে খুব তাড়াতাড়ি চুদবে এটাই চাই।
banana :
Never Give Up banana 
Like Reply
#19
(26-07-2023, 11:24 PM)Sayim Mahmud Wrote: অভি ওর মামিকে খুব তাড়াতাড়ি চুদবে এটাই চাই।

সেটা তো চুদবেই। তবে অভি একটা কথা বলেছিল খেয়াল করেন নি হয়তো। অভি বলেছিল, "আমি চুদবো ওকে, আর সবাইকে দিয়ে চোদাবো"।
তো এখন.....আর কে কে ভাবনাকে চুদতে পারে? সবাই মতামত দিন।
Like Reply
#20
Notun part kobe pabo bolen
banana :
Never Give Up banana 
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)