Thread Rating:
  • 52 Vote(s) - 3.21 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest সেরা চটি (মাঝারী গল্প) - মায়ের মৃত্যুর পর আমার ঠাকুমা আমার মা হলো by চোদন ঠাকুর
#1
Heart 
নমস্কার সম্মানিত পাঠকবৃন্দ,

আপনাদের ভালোবাসা ও শুভকামনায় উৎসাহিত হয়ে, আপনাদের আনন্দ দেয়ার জন্য আরেকটি নতুন মাঝারী মাপের গল্প নিয়ে ফিরে এলাম। অনধিক দশটি আপডেটে গল্প সমাপ্ত করা হবে। আমার অন্যান্য গল্পের মত এটাও 'অজাচার (incest)' ধরনের লেখা হবে।

তবে এই গল্পটি আমার অন্যান্য সব গল্প থেকে একদিক দিয়ে অনন্য৷ এই গল্প সম্পূর্ণ সত্য ঘটনার ভিত্তিতে লেখা। এই ফোরামের একজন সম্মানিত পাঠিকা 'ঝর্না রানী (JhornaRani)' তাঁর পরিবারে ঘটে যাওয়া এই দুর্দান্ত গল্পের প্লট আমার সাথে বিস্তারিত শেয়ার করেছেন।

বছর পাঁচেক আগে এই ঘটনা ঘটেছিল। তাঁরই অনুরোধে পুরো কাহিনিটিকে গল্পে রূপ দেয়া। গল্পে ব্যবহৃত স্থানের নাম ও চরিত্রগুলোর বয়স সঠিক। তবে, গোপনীয়তার স্বার্থে চরিত্রগুলোর নাম ও তাদের পেশাগত পরিচয় সামান্য পরিবর্তন করা হলো। গল্পের শেষে সম্মানিত পাঠিকার সাথে গল্পের চরিত্রগুলোর আত্মীয়তা প্রকাশ করবো।

গল্পের প্রচ্ছদ ও ছবিগুলো-ও ঝর্না রানী'র দেয়া। সত্য ঘটনা অবরম্বনে লেখা হওয়ার কারণে গল্পের আপডেট লেখার প্রতিটি পর্যায়ে ঝর্না রানী'র সম্মতি জানতে হয়েছে৷ খুব যত্ন নিয়ে লিখতে হলেও লেখক হিসেবে গল্পটি লিখে খুবই আনন্দ পাচ্ছি আমি। চলুন সম্মানিত পাঠকবৃন্দ, আপনারাও সেই আনন্দ উপভোগ করুন।

তাহলে চলুন পাঠক বন্ধুরা - শুরু করা যাক আরেকটি জমজমাট, জমে ক্ষীর, দুর্দান্ত মানের মাঝারি গল্প। বরাবরের মতই আপনাদের থেকে প্রচুর কমেন্ট ও উৎসাহ আশা করছি।

▪️আপডেটগুলো কেমন লাগলো দয়া করে লিখে জানাবেন। আপনাদের ভালো লাগার কথা ও পাঠক হিসেবে আপনাদের মতামত-ই আমার লেখালেখির সবথেকে বড় অনুপ্রেরণা। তাই, বেশি বেশি করে কমেন্ট করবেন আপনারা।

▪️পাঠক হিসেবে আপনাদের মনে যে কোন চাহিদা, পরামর্শ বা প্রশ্ন থাকলে সেসব-ই লিখে জানাবেন। পাঠকের সবগুলো কমেন্ট আমি সময় নিয়ে ও মনোযোগ দিয়ে নিয়মিত পড়ি। পাঠকেরা যত বেশি লেখকদের সাথে যোগাযোগ করবেন, লেখার মান তত বেশি ভালো হবে।

▪️ভালো লাগলে '৫ স্টার রেটিং' এবং 'রেপুটেশন পয়েন্ট' দিয়ে আপনাদের ভালোবাসা জানাবেন। পাঠকের ভালোবাসা যে কোন লেখককেই লিখতে অপরিসীম উৎসাহ যোগায়। আপনারা আমার পোস্টগুলোয় যত বেশি রেপুটেশন পয়েন্ট ও লাইক দিয়ে আপনাদের সন্তুষ্টি জানাবেন, এই থ্রেডে নিত্য-নতুন আপডেটের সংখ্যা ও গতি তত বেশি হবে।

সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আর হ্যাঁ, বাংলা চটিগল্পের সাথেই থাকবেন। ধন্যবাদ।

আপনাদের একান্ত বাধ্যগত,


চোদন ঠাকুর
বালিগঞ্জ, কলকাতা


▪️দ্রষ্টব্যঃ
এই ফোরামে আমার লেখা অন্যান্য বেশকিছু বড়গল্প, মাঝারি গল্প ও ছোটগল্পের থ্রেড আছে। এগুলো ফোরামে সার্চ করলে বা আমার ইউজার একাউন্টে গেলে সবগুলো তালিকা আকারে পাবেন।


এই গল্পের সকল আপডেটের সূচীপত্র (আপডেট নম্বর ও পোস্ট করার তারিখ অনুযায়ী):

আপডেট নম্বর: ১ (তারিখ: ২ মে, ২০২৩)

আপডেট নম্বর: ২ (তারিখ: ২ মে, ২০২৩)

আপডেট নম্বর: ৩ (তারিখ: ২ মে, ২০২৩)

আপডেট নম্বর: ৪ (তারিখ: ৮ মে, ২০২৩)

আপডেট নম্বর: ৫ (তারিখ: ৮ মে, ২০২৩)

আপডেট নম্বর: ৬ (তারিখ: ১০ জুন, ২০২৩)

আপডেট নম্বর: ৭ (তারিখ: ২২ জুলাই, ২০২৩)

আপডেট নম্বর: ৮ (তারিখ: ১৬ আগস্ট, ২০২৩)









**************** চলমান ***************




[Image: Cover.jpg]
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2


সেরা চটি (মাঝারী গল্প) - মায়ের মৃত্যুর পর আমার ঠাকুমা আমার মা হলো by চোদন ঠাকুর

আপডেট নম্বরঃ ১




[Disclaimer: এই গল্পের কাহিনি ও বিষয়বস্তু সম্পূর্ণ সত্য। একেবারেই বাস্তব ঘটনা নিয়ে গল্প। এক পাঠিকার নিজের পরিবারের মধ্যে বছর পাঁচেক আগে এই ঘটনা ঘটেছিল। তাঁরই অনুরোধে পুরো কাহিনিটিকে গল্পে রূপ দেয়া। গল্পে ব্যবহৃত স্থানের নাম ও চরিত্রগুলোর বয়স সঠিক। তবে, গোপনীয়তার স্বার্থে চরিত্রগুলোর নাম ও তাদের পেশাগত পরিচয় সামান্য পরিবর্তন করা হলো। যদিও বর্তমান কাল প্রস্তাবনায় নিয়ে লেখা হয়েছে, তবে পুরো গল্পের প্রেক্ষাপট-ই পাঁচ বছর আগেকার।]




আমি সঞ্জীব বন্দ্যোপাধ্যায়। সবাই সঞ্জু বলে ডাকে। বাসা কলকাতার ভবানীপুর এলাকার দেবেন্দ্র লাল খান রোডের পাশে মিন্টো পার্ক রেসিডেন্সি এলাকায়। উচ্চবিত্ত, স্বচ্ছল পরিবারের সন্তান। নিজেদের বড় দোতলা বাড়িতে থাকি। আমি স্থানীয় একটি ইংলিশ মিডিয়াম স্কুলে ক্লাস সিক্সে পড়ি। বয়স ১১ বছর।

ভবানীপুরের বাসায় আমার পরিবার বলতে ছিল আমি আমার বাবা আর মা। আমার বাবার নাম দুর্জয় বন্দ্যোপাধ্যায়৷ দুর্জয় বলেই পরিচিত। বাবার বয়স তখন ৩৩ বছর। মায়ের বয়সও বাবার কাছাকাছি। ৩২ বছরের মত হবে। আমি বাবা-মার একমাত্র সন্তান। বাবা পেশায় এয়ারটেল সেলুরার নেটওয়ার্ক কোম্পানির কলকাতা হেড অফিসের মার্কেটিং শাখার হেড অব অপারেশনস। প্রচুর বেতন পায় বাবা। তাতে মায়ের কিছু না করলেও চলতো৷ ভবানীপুরে গাড়ি-বাড়ি-চাকর/বাকরসহ আমাদের বেশ বড় বাসা।

বেশি আদর ও অর্থবিত্ত, প্রতিপত্তি থাকলে যা হয় আর কি, তেমনি আমার মোটেও পড়ালেখায় মন ছিল না। ওই বয়সেই কেবল বাইরে বাইরে ঘোরাফেরা ও পর্নোগ্রাফি নিয়ে থাকতাম সবসময়। কোএডুকেশন হওয়ায় ওই ১১ বছর বয়সেই ফন্দি করতাম কিভাবে ক্লাসের সুন্দরী সহপাঠী বান্ধবিদের চোদা যায়। যদিও তখনো কাওকে চোদার সৌভাগ্য হয়নি, তবে ইন্টারনেট ঘেঁটে চটি গল্প পড়ে ও পানু ভিডিও দেখে এইসব বিষয়ে আমার তখনি অগাধ পাণ্ডিত্য ও জানাশোনা। বলতে গেলে প্রায় সারাদিন নিজের ঘরের বড় কম্পিউটারে পর্নো চালাতাম।

মাত্র কিছুদিন হলো আমার ধোন দিয়ে বীর্য পড়া আরম্ভ হয়েছে বলে দিনদিন চোদাচুদির প্রতি আকর্ষণ আরো তীব্রতর হতে থাকলো। পর্নো দেখা নিয়ে কয়েকবার বাবা-মার কাছে হাতেনাতে ধরা পড়ে বেদম মার খেয়েও আমার শিক্ষা হয়নি। আরো যেন বেশি উদগ্র হলো সঙ্গম দেখার নেশা।

এমনকি, মাঝে মাঝে আমার বাবা মার মধ্যে চোদাচুদি-ও তাদের অগোচরে দেখতাম। বাবা মা ঘুমোলে পর তাদের ঘরের বাইরে থেকে কান পেতে শুনে, বা তাদের বারান্দায় ঘাপটি মেরে থেকে বাবা মার রাতের সঙ্গম লীলা কানে শুনে বা চোখে দেখে তৃপ্ত হতাম। সত্যি বলতে কি, এভাবে লুকিয়ে লুকিয়ে বাবা মার চোদাচুদি দেখা আমার প্রবল নেশায় পরিণত হয়েছিল। তাই, সুযোগ পেলেই তাদের চোদাচুদি দেখতাম।

বাবা মার চোদাচুদি দেখার জন্য গোপনে তাদের ঘরে 'স্পাই ক্যামেরা' বা সিসি-ক্যাম স্থাপন করেছিলাম, যাতে নিজের ঘরের কম্পিউটারে আরামে নিজেন বাবা মার যৌন লীলা প্রত্যক্ষ করা যায়! স্পাই ক্যামেরায় নাইট ভিশন ফিচার থাকায় আঁধো আলো বা অন্ধকারেও ভেতরের দৃশ্যাবলী বেশ স্পষ্ট বোঝা যেত। এভাবে, প্রতি রাতে বাবা মার চোদাচুদি দেখে হাত মেরে বীর্যস্খলন করা আমার প্রতিদিনের অভ্যাস হয়ে গিয়েছিল।

বাবা মার চোদাচুদি দেখতে আরেকটা বিষয় বেশ বুঝতে পারতাম - আমার বাবা ও মা দু'জনেই চোদাচুদির জন্য প্রচন্ড কামুক প্রকৃতির মানুষ ছিলেন। বিশেষ করে আমার বাবার কথা আলাদা করে বলতেই হয়। প্রতি রাতেই মার সাথে অন্তত একবার না চোদালে তার ঘুমই হতো না। মার সাথে বাবার খুবই পরিতৃপ্ত ও সুখময় একটি যৌন সম্পর্ক ছিল। মাকে চুদে তৃপ্ত বাবা কখনোই কর্পোরেট জীবনে অন্য কোন নারীর মুখাপেক্ষী হয়নি। তাই, আমাদের সংসারেও ব্যাপক শান্তি বিরাজ করছিল।

তবে ভগবান বেশীদিন এই শান্তি সইলো না। হঠাৎ একদিন এক রোড এক্সিডেন্টে আমার মা মৃত্যুবরণ করলেন। মায়ের মৃত্যুতে আমাদের সুখী সংসার যেন নিমিষেই ভেঙে চুরমার হয়ে গেল। যদিও আমাদের বাসায় রান্নার লোক, কাজের চাকর, দারোয়ান, মালি, ড্রাইভার সবই ছিল, কিন্তু পরিবারে গিন্নি না থাকায় খাওয়া দাওয়াসহ ঘরের সব কাজে ব্যাপক অনিয়ম হতে থাকলো।

মায়ের অবর্তমানে আমার উৎশৃঙ্খলতা আরো বৃদ্ধি পেল। প্রায়ই স্কুল মিস দিয়ে ঘরে বসে পর্নো দেখতাম আর হাত মারতাম। স্কুলের টিচাররা প্রায়ই আমার নামে বাবার কাছে ফোন দিয়ে কমপ্লেইন জানাতো।

তবে, সেসব বাবাকে জানিয়েই বা আর কী লাভ! মা মারা যাবার পর থেকে বাবা জানি কেমন হয়ে গিয়েছিলো। মায়ের অবর্তমানে সবথেকে বেশি কষ্টে থাকতো বাবা। কর্পোরেট কালচারে থাকলেও যে বাবা এতদিন মদ-সিগারেট ছুঁয়েও দেখেনি, সেই ভদ্রলোক বাবা মায়ের মৃত্যু বিরহে মদ-সিগারেটে খাওয়া ধরলো। প্রতিদিন অফিস শেষে ভবানীপুর ক্লাবে গিয়ে পোকার/কার্ডস খেলে, মদ খেয়ে নেশা করে বাড়ি ফিরতো। বাড়ির চাকর চাকরানিদের সাথে হইহট্টগোল করে বাড়ি মাথায় তুলতো। অফিস ছুটির দিনে বাসাতেই ড্রইং রুমে বসে মদ খেতো।

পরিবারের এই ছন্নছাড়া অবস্থা দেখে, আমাদের বাবা ছেলের দেখভাল করতে আমার আপন পিসি বা বাবার একমাত্র ছোটবোন আমাদের বাসায় এসে থাকতে শুরু করে। পিসির সাথে তার স্বামী বা আমার পিসেমশাই ও পিসির বাচ্চাকাচ্চারাও এসেছিল। পিসিরা তাদের কদমতলা, হাওড়া এলাকার চিন্তামণি দে রোডের এপার্টমেন্ট ছেড়ে আমাদের বাসায় উঠে। আমাদের বিলাসবহুল দোতলা বাসায় অনেকগুলো বেডরুম থাকায় তাদের থাকার কোন সমস্যা ছিল না।

কিন্তু, পিসি আসার পর সংসার গোছানোর দায়িত্ব নিলেও আমার উৎশৃঙ্খলতা ও পর্নোগ্রাফি, বাবার মদ-নেশা কোনকিছুই নিয়ন্ত্রণ করতে পারছিল না। বেশি বলতে গেলে বরং পিসি ও পিসেমশাই এর সাথে বাবার ঝগড়া লেগে যেত। তাতে সংসারে অশান্তি আরো বাড়লো বৈ কমলো না। বাবার অবাধ্যতার সুযোগে আমিও পিসিদের সাথে অভদ্রতা করে নিজের কুকীর্তিপনা জারি রাখলাম। সব মিলিয়ে একেবারেই বিতিকিচ্ছিরি অবস্থা।

তারপরেও পিসি তার চেষ্টা চালিয়ে যাচ্ছিলো। এমনকি বাবার কম বয়স বলে, মাত্র ৩৩ বছর, বাবার আরেকটা বিয়ে দেবার জন্য চেষ্টা করলেও তাতে বাবা কোনমতেই রাজি হচ্ছিল না। তার সাফ কথা, এই জীবনে সে আর বিয়ে করবে না, আমার মাকে বাবা প্রচন্ড ভালোবাসতো, মায়ের স্থানে আর কাওকে বাবা আনবেই না, গোঁয়ার্তুমি পণ বাবার।

পিসি আরো কতদিন ধৈর্য রাখতো কে জানে, তবে এসময় পিসি-পিসার পুরো পরিবারসহ কানাডার ক্যালগেরিতে ইমিগ্রেশন সম্পন্ন হওয়ায় তাদের ভারত ছেড়ে কানাডা যাবার দরকার হলো। উল্লেখ্য, পিসি ও পিসেমশাই দু'জনেই পেশায় ডাক্তার ছিলেন। পিসি যাবার আগে তাই আমার ঠাকুমা ও ঠাকুরদা, অর্থাৎ বাবার পিতা-মাতাকে ফোন করে আমাদের সমস্ত ঘটনা জানিয়ে কি করা উচিত সেটার পরামর্শ চায়।

বলা রাখা দরকার, আমার বাবার পিতামাতা অর্থাৎ আমার ঠাকুরমা ও ঠাকুরদা তখনো বেঁচে ছিলেন। তাঁদের তিন সন্তান। বাবা পিসি ছাড়াও ছোটকাকা ছিলেন। বাবা পরিবারের বড় সন্তান। তারপর পিসি (যার বয়স ২৯ বছর), আর শেষে আমার ছোটকাকা যার বয়স তখন ২০ বছর। কাকা তখন কলকাতার বালিগঞ্জের শোভিত ইউনিভার্সিটিতে বিবিএ পড়ুয়া ছাত্র। বিয়ে হয়নি। কাকার নাম দেবাশীষ বন্দ্যোপাধ্যায়। সবাই দেবু বলে ডাকে।

আমার ঠাকুরদা বেশ বড়মাপের ব্যাংকার ছিলেন। স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার কলকাতা রিজিওনাল অফিসের ক্রেডিট সেকশনের হেড ছিলেন। উচ্চবিত্ত মানুষ। বালিগঞ্জের পার্ক সার্কাস এলাকায় একটা চার হাজার স্কয়ার ফিটের বিশাল বড় এপার্টমেন্টে ঠাকুমা ও ছোটকাকা নিয়ে থাকতেন। ঠাকুমা গৃহিণী ছিলেন। অবশ্য ঠাকুমা চাইলেই বড় প্রতিষ্ঠানে কাজ করতে পারতেন। দিল্লির জওহরলাল নেহেরু কলেজ থেকে জার্নালিজম বা সাংবাদিকতা বিষয়ে মাস্টার্স করা ঠাকুমা বেশ মডার্ন মহিলা ছিলেন।

আমার ঠাকুমার নাম দীপিকা বন্দ্যোপাধ্যায়, সবাই দীপিকা নামেই চিনতো। তার বয়স তেমন বেশি না, মাত্র ৪৭ বছর। বুঝতেই পারছেন, সম্পর্কে আমার ঠাকুমা হলেও প্রকৃতপক্ষে তিনি খুবই যৌবনবতী নারী ছিলেন। কম বয়সে বিয়ে করে দ্রুত বাচ্চা কাচ্চা নেয়ায় এখনো তার যৌবনে ভাটা পড়েনি। সংসারের কাছে সুনিপুণা ও চৌকস স্বভাবের সুহাসিনী আমার ঠাকুমার ব্যবহার ও কথাবার্তা অতুলনীয় ছিল।

ঠাকুরদার বয়স ছিল ৫৭ বছর। ওই বয়সেও ঠাকুরদা স্থানীয় ধনাঢ্য নারী সমাজে খুবই হ্যান্ডসাম পুরুষ বলে গন্য হতেন। ঘরে ঠাকুমা থাকলেও বাইরে প্রচুর কমবয়সী গার্লফ্রেন্ড ছিল তাঁর। অফিস শেষে বিভিন্ন হোটেল বা রিসোর্টে সেসব গার্লফ্রেন্ড নিয়ে রাত কাটানোর অভ্যাস ছিল। ঠাকুমা, বাবা, পিসি বা কাকা সেসব জানলেও ঠাকুরদাকে কিছু বলতেন না। কারণ সংসারের বাকিসবকাজ সহ এম্নিতে পুরোদস্তুর সজ্জন ব্যক্তি ছিলেন ঠাকুরদা। এছাড়া, কলকাতার এমন উচ্চবিত্ত পরিবারের পুরুষদের এসব নারী সংক্রান্ত বিষয়ে একটু-আধটু দুর্বলতা থাকবে এটাই স্বাভাবিক, এটাই এমন ধনী সমাজের নিয়ম। ঠাকুরদার পরনারী গমনের অভ্যাস থাকলেও ঠাকুমাকে তার প্রাপ্য সুখ দেয়া বা বিছানায় রতিতৃপ্তি দেয়ার কাজে ঠাকুরদার কোন ব্যত্যয় হতো না বলে ঠাকুমাও তার স্বামীকে নিয়ে সুখেই ছিলেন।

ঠাকুরদার এই পরনারী গমনের অভ্যাস জেনেটিক্যালি আমার ছোটকাকার মধ্যেও ছিল। ভার্সিটি পড়ুয়া কাকা দেবু বিশাল চোদারু ছেলে ছিল। নিজের ক্লাসমেট বান্ধবী তো বটেই, ভার্সিটির সিনিয়র জুনিয়র থেকে শুরু করে ভার্সিটির শিক্ষিকা পর্যন্ত বহু নারীকে নিয়মিত বিছানায় নিতো কাকা। ধনী পরিবারের ছেলে বলে ভার্সিটির মেযেরাও কাকার সাথে ফস্টিনস্টি করার জন্য মুখিয়ে থাকতো। খালি বাসায় সুযোগ পেলেই কোন মেয়ে এনে চুদিয়ে নিতো দেবু কাকা। আমার সাথে কাকার খুব ঘনিষ্ঠ সম্পর্ক হওয়ায় মাঝে মাঝেই আমার সাথে সেসব কথা শেয়ার করতো কাকা।

সে যাক গে, আবার মূল কাহিনিতে যাই। পিসির ফোন পেয়ে সমস্ত ঘটনা জেনে ঠাকুরদা ও ঠাকুমা মিলে সিদ্ধান্ত নেয় - ঠাকুমা নিজে এবার তাদের বালিগঞ্জের পার্ক সার্কাসের বাড়ি ছেড়ে আমাদের বাবা ছেলের সাথে থাকবে। ঠাকুমা সাথে ছোটকাকাকেও নিয়ে আসবে। ঠাকুমা ঠিক করবে আমার বাবাকে, আর ছোটকাকা করবে আমাকে। এটাই তাদের প্ল্যান। ঠাকুরদার বাসায় কাজের লোক, রান্নার লোকের অভাব নেই বলে ঠাকুমার অনুপস্থিতিতে ঠাকুরদার খাওয়া দাওয়া বা রান্নার কোন অসুবিধেই হবে না। উপরন্তু ঠাকুমা ও কাকা আমাদের ভবানীপুরের বাসায় থাকলে ঠাকুরদার আরো সুবিধা, উনি বাসাতেই উনার গার্লফ্রেন্ড এনে ইচ্ছেমত যৌনসুখ নিতে পারবেন।

প্ল্যানমতন পরদিন ঠাকুমা ও ছোটকাকা আমাদের বাসায় এসে থাকা শুরু করে। আগেই বলেছি বাড়িতে প্রচুর ঘর থাকায় কারোরই থাকার কোন অসুবিধা হলো না। পিসি কানাডা যাবার আগে যে কয়দিন ছিল, ঠাকুমাকে সংসারের সবকিছু বুঝিয়ে দিল। আমাদের সবাইকে বিদায় জানিয়ে কানাডা যাবার আগে ঠাকুমা ও পিসির একান্ত কিছু কথাবার্তা আমি ও কাকা লুকিয়ে শুনি ফেলি।

পিসি: "মা, শুনো তোমার বড় ছেলের প্রতি খেয়াল রেখো। দাদার মদ খাবার পরিমাণ দিনদিন বাড়ছে। এভাবে বেশীদিন চললে উচ্ছনে যাবে দাদা। চাকরিবাকরিও আর টিকবে না তখন।"

ঠাকুমা: তুই তো আমার চেয়ে ভালো জানিস। ওর আসলে ঘরে একটা বউ দরকার। বিয়ে করলেই আবার সংসারে সুমতি ফিরবে।

পিসি: আমি এতদিন থেকে যা বুঝলাম মা, বড়দাদার আসলে বৌদির মত কাওকে ওর জীবনে দরকার। মৃত বৌদির মত ওকে ভালোবাসবে, ওকে আদর মমতা স্নেহ দিয়ে কাছে আগলে নিবে এমন মমতাময়ী কেও।

মা: হুম এটা ঠিক যে আমাদের মৃত বৌমা খুবই ভালো মেয়ে ছিল। কিন্তু তাই বলে জগতের সব মেয়ে তো আর একইরকম হবে না। দুর্জয়কে আগে অন্য মেয়েদের সাথে মিশতে হবে, জানতে হবে, তবেই না ওর পছন্দ হবে।

পিসি: মা, বড়দা কিন্তু আমার বাবা বা ছোটভাই এর মত লুচ্চা স্বভাবটা পায়নি। ও আসলে এই বয়সে নতুন করে মেয়েদের সাথে মিশতে পারবে না।

মা: হুম তাতো জানিই, আমার বড় খোকা অন্যরকম ভালো। তবে উপায়?

পিসি: আপাতত তুমি মায়ের স্নেহ আদরে বড়দাকে আগলে রাখো। আমার ধারণা, তোমার আদরে বড়দা বিয়ের বিষয়ে রাজি হতে পারে। এম্নিতেও, বৌদির বাইরে পরিবারের মধ্যে ও তোমাকেই সবচেয়ে বেশি পছন্দ করে, তোমার কথা ঠিক শুনবে, দেখো মা।

মা: সেতো আমি ওকে আদর স্নেহ দোবোই, এজন্যেই তো আসা। ভাবছি, ওর সাথে আরো বন্ধুর মত মিশে ওকে বোঝাতে হবে কীনা।

পিসি: বাহ, দারুণ প্রস্তাব। এটাই সবথেকে ভালো, মায়ের পাশাপাশি বন্ধুর মত বড়দার সাথে মিশে দেখো। যেমন, ওর সাথে বসে টিভিতে ক্রিকেট খেলা দেখো, একসাথে মুভি সিনেমা সিরিজ দেখো। এভাবে ওর নিঃসঙ্গতা কমাও।

মা: হ্যাঁ, সেটা আমিও ভেবে রেখেছিরে খুকি। তুই তো জানিস, আমার নিজেরও অবশ্য ওসব ক্রিকেট, হলিউড মুভি খুব পছন্দ। তোর ব্যাংকার বাবা তো যে ব্যস্ত থাকে, রাতটুকু ছাড়া বাসায় তেমন সময় দিতে পারে না। তোর বড়দার সাথে খেলা দেখে সিনেমা দেখে আমারো ভালো সময় কাটবে।

পিসি: এতো একদম সোনায় সোহাগা! যুগ যুগ জিও মা। তোমাকে দিয়েই হবে। আমি নিয়মিত ফোনে খোঁজ নিবো, তুমি কোন চিন্তা কোর না।

আমি ও ছোটকাকা সব শুনে বুঝলাম, মা এবার পথঘাট বেঁধেই বাবাকে ঠিক করার মিশনে নেমেছে। পরদিন কানাডার উদ্দেশ্যে পরিবারসহ যাত্রাকালে পিসি বিদায় নেবার সময় বারবার বাবাকে বলে গেল, "বড়দা দেখো, আমার আর তোমার ভগ্নীপতির সাথে দুর্ব্যবহার যা করেছো আমরা সয়েছি, এখন মায়ের সাথে কোন খারাপ ব্যবহার কোর না যেন। মায়ের কথামত চলবা, নিশ্চয়ই তুমি বৌদির শোক ভুলবে।"

বাবা: আরে বাবারে নিজের মার সাথে কেও খারাপ ব্যবহার করে, তুই বল! মাকে তো আমিও কত ভালোবাসি।

পিসি: মদ খেলে তো তুই পশু হয়ে যাস। দুর্ব্যবহার করিস সবার সাথে। যাক, এবার মা ও ছোটভাই এসেছে, মদ খাওয়াটা কমিয়ে দিসরে বড়দা। ওদের দেখে রাখিস। তোর ছেলেকেও সুপথে আনিস।

বাবা: আচ্ছা সে দেখবোক্ষন। বলে, বাবা কোনমতে পাশ কাটিয়ে তার স্টাডি রুমে মদ গিলতে চলে গেল।

পিসিরা কানাডা চলে যাবার পর ঠাকুমার নিপুণ ব্যবস্থাপনায় সংসারে আবার প্রাণ ফিরে এলো। আমার যুবতী ঠাকুমাকে আমিও খুব পছন্দ করতাম। ঠাকুমা কখনোই আমাকে বকা তো দিতোই না, বরং আমার সব আব্দার মেটাতো। চকলেট, পেপসি, বার্গার, পিজা, চিপস যা হাবিজাবি খেতে চাইতাম সব কিনে খাওয়াতো। তাই ঠাকুমা আসার পর স্কুলে নিয়মিত যাতায়াত শুরু করলাম, পড়াশোনায় মনোযোগ দিলাম। ঠাকুমা রোজ সকালে গাড়ি নিয়ে আমায় স্কুলে নামিয়ে দিত আবার ছুটির পর নিতে আসতো। ফেরার পথে কলকাতার বিভিন্ন ফুডশপ বা মাঠে বা শপিং মলে ঘুরতে নিয়ে যেতো।

সত্যি বলতে, আমার পরলোকগত মা-ও কখনো আমাকে এতটা আদর করেনি যতটা ঠাকুমা করতো। তাই, ঠাকুমাকে মার থেকেও বেশি ভক্তি শ্রদ্ধা করতাম আমি। তার সব কথা শুনতাম।

তবে, রাতের বেলা ঘুমুনোর আগে নিজের ঘরে পর্নোগ্রাফি দেখা থামালাম না। থামাবোই বা কিভাবে?! ছোটকাকা বা দেবু কাকা আসায় আরো জমেছে আমাদের পানু দেখার আসর। ছোটকাকা আমার চেয়ে আরো বেশি পানু দেখতো। কাকার ন্যাওটা ছিলাম বলে রাতে খাবার পর বাবা ঠাকুমা ঘুমোতে গেলেই হয় কাকা বা আমার ঘরে কম্পিউটারের বড় স্ক্রিনে জমিয়ে সব নিত্যনতুন বিদেশি পানু ভিডিও দেখতাম। ছোটকা তার গার্লফ্রেন্ড চোদানোর সব অভিজ্ঞতাও আমার সাথে শেয়ার করতো। পর্নোগ্রাফি আর সেক্স নিয়ে আমার আগ্রহ যেন নতুন স্তরে পৌছাল।

বলা বাহুল্য, আমি যে আগে বাবা মার ঘরে গোপন স্পাই ক্যামেরা লাগিয়ে তাদের চোদাচুদি দেখতাম সেসব কথাও দেবু কাকার সাথে শেয়ার করলাম। এমনকি বাবা মার সেক্স করার রেকর্ড করা ভিডিও দেখালাম। এসবকিছু দেখে, দেবু কাকার মনোজগতেও পরিবর্তন এলো। পরিণত বয়সী নরনারী (adultery) বা একটু বেশি বয়সী নারীর সাথে কমবয়সী ছেলে (milf-young) এসব পানু ছবিতে আমাদের ঝোঁক বেশি কাজ করতো। গসিপি বা নির্জনমেলার মত চটি পড়ার সাইটে গিয়েও এধরনের গল্প বেশি খুঁজতাম।

আমার ছোটকাকার এমনতর যৌন আকাঙ্ক্ষার পরিবর্তনের সাথে সাথে বাড়িতে আমার বাবা ও ঠাকুমা অর্থাৎ তাদের মা ছেলের সম্পর্কেও পরিবর্তন হয়ে আসছিল। দীপিকা ঠাকুমা এখন অনেক ফ্রি হয়ে বন্ধুর মত বাবার সাথে মিশতো। বাবা মদ খেয়ে অফিস থেকে ফিরলে তাকে আদর করে ভাত খাইয়ে স্নেহ মমতা দিয়ে বিছানায় ঘুম পাড়িয়ে দিতো। অফিস ছুটির দিনে বাবাকে নিয়ে গাড়ি করে কলকাতা শহরের বিভিন্ন পার্কে ঘুরতে যেত। কখনো মুভি থিয়েটারে গিয়ে মুভি দেখতো। বাসায় থাকলে বাবার সাথে ড্রইং রুমে বসে ক্রিকেট খেলা, বিশেষত আইপিএল টি-টোয়েন্টি বেশি দেখতো। তাদের দুজনেরই পছন্দের দল ছিল 'কলকাতা নাইট রাইডার্স'। বাবার সাথে থেকে ঠাকুমা সবসময় বাবাকে উৎফুল্ল রাখার চেষ্টা করতো। ধীরে ব্যাপারটা কাজেও দিচ্ছিল।

আগের থেকে বাবা ক্রমান্বয়ে মদ খাবার পরিমাণ কমিয়ে আনছিল। বাসায় থাকলে আগে যেমন সারাদিন মদ খেতো, এখন কেবল রাতে একবেলা খায়। মায়ের আদর স্নেহে ধীরে ধীরে সংসারে মতিগতি ফিরছিল বাবার। এমনকি আমার ও ছোটকাকা অর্থাৎ বাবার ছোটভাইয়ের পড়াশোনার খোঁজ-খবর রাখা শুরু করলো। বাবার এই ধীরস্থির কিন্তু পজিটিভ পরিবর্তনের কারণ পিসি আগেই বলে গিয়েছিল - ঠাকুমার স্নেহময়ী ও আদুরী উপস্থিতি। বহুদিন বাদে নিজের বৌ বাদে অন্য কোন নারীর পরম ভালোবাসা ও যত্নে (caring feminine) বাবার মনে আগের সেই সুখী অনুভূতি ফিরে আসছিল।

এছাড়া, আরেকটা বড় কারণ হলো - বাবা ও ঠাকুমার পছন্দের মিল। বাবার মতই ঠাকুমা বিদেশি ভালো ভালো মুভি, সিরিজ দেখার অনুরাগী ছিল। দু'জনের সব পছন্দই প্রায় একরকম ছিল। দিল্লির জওহরলাল নেহেরু কলেজের জার্নালিজমের গ্রাজুয়েট ঠাকুমার রুচিগত উৎকর্ষতা বাবার জন্য মানানসই ছিল। আমার মনে আছে, কলকাতা প্রেসিডেন্সি কলেজের ইংলিশ লিটারেচারের গ্রাজুয়েট আমার পরলোকগত মা-ও এমনি, ঠাকুমার মত রুচিশীল ও সংস্কৃতিমনা মহিলা ছিলেন। সেদিক থেকে বাবা যেন ঠাকুমার মাঝে ধীরে ধীরে নিজের হারানো, মৃত বৌকে খুঁজে পাচ্ছিল। ঠাকুমার সাথে যত ঘনিষ্ঠ হচ্ছিল, যত সুন্দর সময় কাটাচ্ছিল,তত নিজের উৎশৃঙ্খলতা ভুলে আগের সুশীল, ভদ্র জীবনে মনোনিবেশ করছিল বাবা।

বাবা ও ঠাকুমার এমন ঘনিষ্ঠতা আমার কাছে খুবই স্বাভাবিক ঠেকলেও ছোটকাকু কেন যেন বিষয়টায় অন্য কিছুর গন্ধ পেলো। আমায় আপাতত শুধু বললো, চোখ কান খোলা রাখতে আর ড্রইং রুমে বাবা ঠাকুমা বসে গল্প করার সময় আমিও যেন যাই ও তাদের কথাবার্তা শুনে কাকাকে রিপোর্ট করি। কাকার কথামত তাই আমি ঘরে থাকাকালীন সর্বত্র সবসময় বাবা ও ঠাকুমাকে চোখে চোখে রাখতে লাগলাম।

এই ফাঁকে বলে রাখা ভালো, আমাদের বাড়িটা মাঝখানে খালি রেখে আয়তাকার আকৃতির। বাড়ির ঠিক মাঝে একটা ৫০ ফিট বাই ৫০ ফিটের ঘাসে ঢাকা লন ও তার একপাশে ৩০ ফিট বাই ৩০ ফিটের একটা সুইমিং পুল। লন ও সুইমিং পুলকে মাঝে রেখে চারপাশ ঘিরে দোতলা বাড়ি। আগেকার ডিজাইনের টানা খোলা বারান্দা দিয়ে বাড়ির চারপাশে ঘুরে আসা যায়। বাড়ির একতলায় ডাইনিং রুম, ঠাকুর ঘরসহ সব চাকর-চাকরানি, ড্রাইভার, মালি, দারোয়ানদের ঘর ও বাড়ির বড়,মূল রান্নাঘর। দোতলায় সব বড়মাপের মাস্টার বেডরুম (সবগুলো বাথরুমসহ), ড্রইং রুম, লিভিং রুম, বাবার স্টাডি রুম, বিলিয়ার্ড বোর্ড বসানো গেমরুম (বাবা তার ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে এখানে ছুটির দিনে বিলিয়ার্ড খেলে), মিনি জিমনেসিয়াম ইত্যাদি। চারপাশে আয়তাকার করিডর জুড়ে সারি সারি সব রুম।

একদিকের পাশাপাশি রুমে থাকতাম আমি ও কাকা। উল্টোদিকে ড্রইং রুমের পাশে বাবার ঘর। তার পাশে ঠাকুমার ঘর। দিনের বেলায় কাজের সময়ে ঘরদোর গোছানোর কাজ ব্যতীত নিচতলার চাকরবাকরদের উপরে আসা সম্পূর্ণ নিষিদ্ধ থাকায় দোতলায় আমাদের সবার প্রাইভেসি ছিল।

বাবা ঠাকুমা যত বেশি ঘনিষ্ঠ হচ্ছিল, তত বেশি বাবাকে দেখতাম তার ৪৭ বছরের যুবতী মায়ের গায়ে গতরে বিভিন্ন সুযোগে হাত বুলাতো, ঠাকুমার বড় চুলের গোছায় নাক ডুবিয়ে ঘনিষ্ঠ হয়ে গন্ধ শুঁকতো। আমার অভিজ্ঞতা থেকে জানতাম, আমার মৃত মায়ের সাথেও বাবা এরকম করতো। ঠাকুমা কী তবে বাবার মনে আমার মায়ের জায়গা নিচ্ছেলো! কে জানে কি চলছে তাদের মনে! ভগবানই ভালো বলতে পারবেন। আমি স্রেফ তাদের ওয়াচ করে যাচ্ছিলুম।

একদিন দেখলাম, বাবা অফিস শেষে মদ খেয়ে তাড়াতাড়ি ঘরে ফিরেছে। ঠাকুমা তখন খোলা বারান্দায় দাঁড়িয়ে ভিজে চুল ঝাড়ছিল। বারান্দায় কিনারায় দাঁড়িয়ে মাথা একদিকে কাত করে ঠাকুমা ঝাড়তে লাগলো একটা পাতলা গামছা দিয়ে। ঠাকুমার চুল অনেক। হাঁটুর নীচে অব্দি ঘন ঢেউ খেলান কালো চুল তার। এই ৪৭ বছরেও ওর চুল যেকোনো ২০/২২ বছরের তরুনী মেয়েকে হার মানাবে।

বাবা দুর্জয় তখন ঠাকুমার পিছনে দাঁড়িয়ে তার মার চুল ঝাড়া দেখছিল। চুল ঝেড়ে মাথায় মস্ত একটা খোঁপা করে ঠাকুমা। বাবা তার মায়ের মুখটা দেখতে পাচ্ছে না পিছন থেকে। সেসময় বাবা হঠাৎ পিছন থেকে বেশ শক্ত করেই জড়িয়ে ধরল দীপিকা ঠাকুমাকে। ঠাকুমাও যেন মনে মনে এটাই চাইছিল। বাবা তার মায়ের ফুটবলের মত বড় খোঁপায় পিছন থেকে নাক ঢুকিয়ে দিল। আহহ আহহ কি মনকারা তীব্র গন্ধ। ওর মায়ের এই বিশাল মোটা লম্বা চুল বাবার খুব প্রিয়, ঠিক তার পরলোকগত স্ত্রীর মত দীঘলকালো চুল তার মায়ের। সেটা বাবা নাকের কাছে পেয়েই খুব করে নাক ঢুকিয়ে গন্ধ নিতে লাগলো। তার সবল দুহাত ঠাকুমার পেটে রেখে জড়িয়ে ধরা। ঠাকুমার-ও ছেলের এই পাগলপনা বেশ ভাল লাগছিল। কিন্তু কপট রাগ দেখিয়ে বলল,

ঠাকুমা: এই খোকা, যাহ ছাড়। সন্ধ্যা নেমেছে। আমি নিচে ঠাকুরঘরে পূজো দিতে যাবো। এখন ছাড়। (গলাটা যেন কেঁপে গেল দীপিকার)

বাবা: ও মা প্লিজ, এখন ছাড়বো না। একটু তোমার চুলের গন্ধ নেই প্লিজ।

ঠাকুমা: নাহ তুই মদ খেয়ে এসেছিস। আমাকে অপবিত্র করে দিবি। তোর মাকে ছুঁতে হলে ওসব ছাইপাঁশ গিলে আসা যাবে না।

বাবা: বেশ, আমি মদ খাওয়া কমিয়ে দেবো। এখন তোমার গায়ের গন্ধ নিতে দাও প্লিজ মা।

বলে আরো বেশি করে ওর মা কে পিছন থেকে শক্ত করে জড়িয়ে ধরল বাবা। আমি দোতলার ঠিক উল্টোদিকের বারান্দায় দাঁড়িয়ে সব দেখছিলাম। বেশি শুঁকতে গিয়ে বাবা ঠাকুমার গোব্দা ভিজা খোঁপাটা আলগা করে দিল। বাবা তার নাকটা আধখোলা চুলের আরো গভীরে গুঁজে দিল। ঠাকুমা নিজের ঘাড়ের কাছে বড় ছেলের নাকের স্পর্শ পেল। খুব ভাল লাগছিল তার নারী মনে। ঠিক সেই সময়ে আমার পাশের ঘরের দরজা খুলে কাকা বেড়িয়ে হাঁক দিলো,

কাকা: মা ওওওও মা, খিদে পেয়েছে তো। জলখাবার দাও।

ছোটভাইয়ের চিৎকার ও উপস্থিতিতে বাবা চট করে ঠাকুমাকে ছেড়ে নিজের ঘরে ঢুকে পড়ে। ঠাকুমা তখনতড়িঘড়ি নিচে যায় পূজো দিয়ে ছোট ছেলে ও আমার জলখাবার আনতে। ঠাকুমাকেই নিচতলার রান্নাঘর থেকে খাবার উপরে আনতে হবে কারণ চাকরানিদের এসময় উপরে উঠা বারণ। ঠাকুমা আসার পর আরো কঠোর নিয়মের বেড়াজালে ঘরের চাকরচাকরানিদের নিয়ন্ত্রণ করতো। আমাদের ধারেকাছেও ঘেঁষতে দিত না। তাই, আমাদের যত আব্দার সব মেটানোর দায়িত্ব ছিল ঠাকুমার।

খাবার এনে দোতলার লিভিং রুমের ছোট খাবার টেবিলে চা নাস্তা রেখে আমাদের খেতে ডাকলো ঠাকুমা। বাবা, কাকা, আমি, ঠাকুমা সবাই একসাথে সন্ধের জলখাবার খাচ্ছিলাম। এসময় আড়চোখে আমি ঠাকুমার চেহারা-গতর দেখতে থাকি। প্রতিদিন বহুবার ঠাকুমাকে দেখলেও এবারের দৃষ্টিটা ছিল ভিন্ন। তীক্ষ্ণ দৃষ্টিতে ঠাকুমার যুবতী দেহের সৌন্দর্যের ব্যবচ্ছেদ করছিলাম আমি।

আত্মীয় স্বজন পাড়া-প্রতিবেশি সবাই সবসময় বলে এসেছে আমার ঠাকুমা খুবই সুন্দরী বাঙালি নারী। অভিনেত্রী হবার মত নাকি সুন্দরি। কথাটা যে সঠিক সেটা এখনো ঠাকুমাকে দেখলে বোঝা যায়। ঠাকুমার গায়ের রং ধবধবে ফর্সা। সাধারণত বাঙালি নারীরা এতটা ধবধবে ফর্সা হয় না। ঠাকুমার এতটাই ফর্সা যে চুলোর আঁচে রান্না করার সময় গরমে লালচে হয়ে যায় তার চামড়া। একেবারে ইউরোপ আমেরিকার বিদেশী নারীদের মত সাদা ফর্সা। সাথে লম্বাটে গড়নের সুশ্রী মুখশ্রী। মোটা একজোড়া ঠোঁট, তাতে লাল লিপস্টিক। কপালে সবসময় গাঢ় লাল সিঁদুর পড়ে থাকে। সবমিলিয়ে লাল টুকটুকে নাশপাতির মত চেহারা ঠাকুমার।

তবে, ঠাকুমার শরীরটাও দেখার মতো। মাই পাছা অনেক বড় বড়। ৩৮-৩২-৩৮ সাইজের ঢলঢলে ডবকা দেহখানা জুড়ে যেন যৌবন-রসের হাঁড়ি সাজানো। এই ভবানীপুর বা বালিগঞ্জে রাস্তায় হেঁটে যাবার সময় তার মাই পাছার কাপুনি দেখলে আশেপাশের চলন্ত গাড়ির গতি কমিয়ে মানুষ হাঁ করে তার শরীরটা আপাদমস্তক গিলে খায় আর বিছানায় না পাবার হাপিত্যেশ করে। দেমাগী গতরের সাথে মানানসই ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতা তার। ওজন প্রায় ৭৫ কেজি। ঠাকুমাকে দেখে কামপ্রবৃত্তি চেপে সুস্থ থাকা যে কোন পুরুষের জন্যই কঠিন ব্যাপার।

ফ্যাশন সচেতন ঠাকুমা শাড়ি, কুর্তা, ম্যাক্সিসহ সবরকম পোশাক পড়ে। তবে বাসায় ঘরের মাঝে সালোয়ার কামিজ পড়তেই স্বাচ্ছন্দ বোধ করে। এই পোশাক ঘরের কাজকর্মেও অনেক সুবিধা। শুধুমাত্র এই পোশাকে সালোয়ার পড়ার বিষয়টা বাদ দিলে ঠাকুমার বাকি সবকিছুই হুবহু আমার মৃত মায়ের সাথে মিলে। আমার মা-ও ঠাকুমার মত এমন ধবধবে ফর্সা ও ডবকা গতরের মহিলা ছিল। আমিও সেজন্য ফর্সা গায়ের রং পেয়েছি।

অবশ্য আমার বাবা দুর্জয় বন্দ্যোপাধ্যায় নিজেও ঠাকুমার মতই ধবধবে ফর্সা। ৩৩ বছরের বাবার উচ্চতা ৫ ফুট ১০ ইঞ্চির মত হবে। বাবা আগে জিম করতো বলে পেটানো শরীর। আগে বলতে, মার মৃত্যুর পর আর করে না। ওজন প্রায় ৮৫ কেজি। ৩৩ বছরের টগবগে তারুণ্য ও আভিজাত্য বাবার দেহের পরতে পরতে। বাবার মাথায় সিঁথি করা একরাশ পরিপাটি কালো চুল। মুখে দাঁড়ি-গোঁফ নেই, সবসময় ক্লিন শেভ থাকে। সব মিলিয়ে আদর্শ কর্পোরেট লুকের সফিস্টিকেটেড বনেদি চেহারা বাবার।

পরিণত বয়সের ব্যক্তিত্ব বাবার পুরো চেহারায়। বাইরে অফিসে গেলে স্যুট কোট টাই পড়লেও ঘরে সাদা পাজামা পাঞ্জাবি বা হাউজ-কোট পড়ে থাকে। সবসময় সারা বছর জুড়েই পরিপাটি, টিপটপ থাকার এই ব্যাপারটা বাবা ও ঠাকুমার মধ্যে কমন। তাদের দেখলেই মনে হয় যেন স্নিগ্ধ, অভিজাত দুজন নরনারী। তাদের এই অভ্যাসটা আমি বা ছোটকাকা পাই নাই। আমরা দুজনেও ফর্সা হলেও পোশাক আশাক বা দেহের গঠনে এমন ঝকঝকে ফুটফুটে নই।

লিভিং রুমের খাবার টেবিলে এসব ভাবছিলাম, হঠাৎ দেখি বাবা খাওয়া শেষে বাসা থেকে বেরিয়ে গেল। আগামীকাল ছুটির দিন। হয়তো ভবানীপুর ক্লাবে এখন মদ গিলতে যাবে। হাত মুখ ধুয়ে লিভিং রুমের বাইরে বারান্দায় গিয়ে সিগারেট ধরিয়ে সুখটান দিচ্ছিল বাবা। মানিব্যাগ খুলে দেখছিল টাকাপয়সা যথেষ্ট আছে কিনা। ঠাকুমা তখন বেড়িয়ে বারান্দায় ছেলের পাশে দাঁড়ালো। ঠাকুমার পরনে সাদা সালোয়ার কামিজ। শহুরে আধুনিক মহিলা ঠাকুমা সবসময় ব্রা-পেন্টি পড়ে থাকে, যেন বুক পাছার শেপ ঠিক থাকে। ওড়না না থাকায় তার উঁচু পর্বতের মত বুকজোড়া ব্রা-কামিজ ভেদ করে স্পষ্ট বোঝা যাচ্ছিল। বাবার সাথে নিচু গলায় আলাপ জুড়লো।

ঠাকুমা: কিরে খোকা, এই না একটু আগে অফিস থেকে মদ গিলে আসলি, আবার ক্লাবে যাচ্ছিস? আমাকে ছুঁয়ে ওয়াদা করেছিলি না তুই মদ খাওয়া কমাবি? এইতো একটু আগেও তো বলেছিলি, সব ভুলে গেলি?

বাবা: উফফ মা, আজ শুক্রবার। কাল থেকে দুদিন ছুটি। আজ প্লিজ একটু প্রাণভরে গিলতে যাও।

ঠাকুমা: (ছেলের গায়ের কাছে ঘনিষ্ঠ হয়ে বলে) এভাবে মদ গিলে কি আর বৌয়ের আদর ভুলতে পারবি রে বাছা? ওটা সাময়িক স্বস্তি দেবে কেবল। তোর দরকার বৌয়ের মত আদর ভালোবাসা নিয়ে কোন নারী তোকে সবসময় আগলে রাখবে।

বাবা: আদর-যত্ন, ভালোবাসা তুমি আসার পর থেকে ঢের পাচ্ছি মা। বৌ দিয়ে আর কি হবে? নাকি তুমিও আবার ছোটদিদির মত বিয়ে পড়ানোর জেদ শুরু করবে?

ঠাকুমা: (মৃদু হেসে বাবার মাথায় হাত বুলিয়ে দেয়) আরেহ না,সোনামণি। আমি তোর দিদির মত জেদ করার মেয়ে না। আমি শুধু তোকে বোঝাতেই পারি। বাকিটা তোর ইচ্ছে।

বাবা: বেশ তবে আপাতত আমার ইচ্ছেয় আমাকে চলতে দাও। তোমার ইচ্ছেয় কাল থেকে চলবো নাহয়। তবে মামনী, ইচ্ছেপূরণ করলে কিন্তু সেটার উপহার দিতে হয়, তা তুমি দিতে পারবে তো?

ঠাকুমা: (সহাস্য মুখে বড় ছেলের বুকে হালকা ধাক্কা দেয়) তোর মায়ের যতটুকু সামর্থ্য সেটুকু উপহার ছেলেকে দিতেই পারি। তার আগে, তুই আবার আগের মত হ, বাছা।

বাবা: দেখা যাক কি হয়। আমি বেরুলাম। ফিরতে রাত তিনটের বেশি হবে। তোমরা ঘুমিয়ে যেও।

ঠাকুমা: নারে বাছা, তুই আমার পেটের সন্তান। তোকে ঘরের বাইরে রেখে আমার অন্তত ঘুম হবে না। তুই বাসায় এসে আমার মোবাইল ফোনে কল দিস। আমি গেট খুলে তোকে উপরে নিয়ে আসবো।

বাবা: সেকি কথা মা! এতরাতে তুমি আমায় আনবে কেন? দারোয়ান, চাকর ওই ব্যাটারাই তো আছে।

ঠাকুমা: (কর্মঠ গৃহিণীর মত সুরে বলে) না, সেটা আর কখনো হবে না। আমি নিয়ম করেছি, ঘরের ছেলে যতই মদের নেশা করুক বা বেসামাল থাকুক, চাকরবাকর ঘরের ছেলেকে সামলাবে না। সেটা এখন থেকে তোর মা হিসেবে আমি করবো। ঘরের মানুষ যা ইচ্ছে করুক, তবর সেটা যেন ঘরের মানুষের মধ্যেই থাকে, বাইরের লোকের সেটা জানার দরকার নেই।

বাবা: জো হুকুম মহারানী মাতাজি। আব ম্যায় চলতা হুঁ, নামাস্তে।

বলে পাঞ্জাবি পরিহিত বাবা হাসিমুখে বেরিয়ে গেল। ঠাকুমা পেছন থেকে কিছুটা হতাশ মুখভঙ্গি করলেও বুঝতে পারলাম, ঠাকুমা এত সহজে হাল ছাড়ার মানুষ না। বড়ছেলেকে ঠিক না করা অবধি সে রণে ভঙ্গ দিয়ে বালিগঞ্জে ঠাকুরদার কাছে ফিরবে না। ঠাকুমা কঠিন প্রকৃতির দৃঢ়সংকল্প মহিলা বটে।



----------------------------- (চলবে) ----------------------------
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#3
[Image: 1.jpg]

[Image: 2.jpg]

[Image: 3.jpg]
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#4
আপডেট নম্বরঃ ২



বাবা বেরুনোর পর ঠাকুমা আবার লিভিং রুমে ফিরলো। আমি ও দেবু কাকা তখন লিভিং রুমের টিভিতে প্লে স্টেশনে গেম খেলেছিলাম। সেটা বন্ধ করে আমাকে পড়তে পাঠালো ঠাকুমা। আর তার ছোট ছেলেকে নিয়ে কি যেন গুরুত্বপূর্ণ কথা বলতে বসলো। ঠাকুমার মুখ দেখেই বুঝলাম, ছোটকাকার কপালে খারাপ কিছু আছে। কঠিন মুখে ছোট ছেলের সামনে বসলো ঠাকুমা।

আমি লিভিং রুমের দরজা ভিড়িয়ে বের হলেও পাশে দাঁড়িয়ে আড়ি পেতে ভেতরের কথাবার্তা শুনতে থাকলাম। আমি শুনলাম, ঠাকুমা প্রথমে কাকার ইউনিভার্সিটির পড়ালেখার খোঁজ খবর নিলো। তারপর কঠিন সুরে বললো,

ঠাকুমা: বাছা দেবু, তোর কাজকর্ম কিন্তু মোটেও ভালো ঠেকছে আমার কাছে। ভার্সিটিতে তোর নামে বহু খারাপ কথা আমি লোকমুখে শুনেছি। তুই নাকি ভার্সিটির ছোট বড় সব মেয়েদের সাথে প্রেম করিস, তাদের সাথে ফিজিক্যাল রিলেশন করিস? তোর কাছেই জিজ্ঞেস করছি, এসব সত্যি কিনা? মাকে সব সত্যি বলবি, ভুলেও মিথ্যা বলার চেষ্টা করবি না, খবরদার।

কাকা: মা, কি যে বলো তুমি, তোমার বড়ছেলের মত দুষ্টু স্বভাবের আমি না। ভার্সিটিতে পড়াশোনার বাইরে আমি আর কিছুই করি না।

ঠাকুমা: (গলায় প্রচন্ড রাগ) খবরদার বলছি, তোকে নিয়ে কথা হচ্ছে, তোর বড়দার কথা তুলছিস কেন তুই? সে যখন ভার্সিটিতে পড়েছিল খুবই মেধাবী ছাত্র ছিল, তোর মত বাজে ছাত্র ছিল না। তাছাড়া ওসব পরনারী নিয়ে আসক্তি কোনকালেই তোর বড়দার মাঝে ছিল না, এখনো নাই। তুই তোর কথা বল, দেবু?

কাকা: সত্যি বলছি মা, আমার ওসব ফিজিক্যাল রিলেশনের বদঅভ্যাস নেই। তুমি যা শুনেছো ভুল শুনেছো.....

ছোটকাকার কথা শেষ হবার আগেই ঠাকুমা ঠাশ করে কাকার গালে বেজায় জোরে চড় কষালো। প্রচন্ড ক্ষিপ্ত কন্ঠে বলল,

ঠাকুমা: চুপ হতচ্ছাড়া, মার সাথে মিথ্যে কথা? তোর সব জারিজুরি আমি জানি। কি ভেবেছিস তোর মা কচি খুকী? আমি ঘাস খাই? তোর মত বখাটে পোলাপান জীবনে ছাত্রী জীবনে বহুত দেখেছি আমি। এই দ্যাখ, আমার হাতে এটা কি, তোর ঘর গুছাতে গিয়ে তোর ওয়ার ড্রোবে একটা ব্যাগে এটা পেয়েছি। কি বলবি এখন হারামজাদা মর্কট?

উঁকি মেরে দেখলাম ঠাকুমার হাতে এক প্যাকেট নতুন কনডোমের প্যাকেট। আমি জানতুম যে কাকা তার কলেজে নিয়মিত সেক্স করে বলে ব্যাগে সবসময় কনডোমের বড় প্যাকেট রাখে। সেটাই হয়তো কাকার ব্যাগ থেকে পেয়েছে ঠাকুমা। হঠাৎ চড় করে নিশ্চুপ কাকার মুখের দিকে তাকিয়ে ঠাকুমা চিবিয়ে চিবিয়ে বললো,
 
ঠাকুমা: এই প্যাকেট আমি জব্দ করলুম। আর যদি কখনো তোর নামে কোন বাজে রিপোর্ট পাই বা ব্যাগে এইসব ছাইপাঁশ দেখি, সোজা ঘাড় ধরে বাসা থেকে বের করে দেবো তোকে। মগের মুল্লুক পাসনি এটা, মনে রাখিস, দেবু।

দেবু কাকা চুপ করে বিরস বদনে তার ঘরের দিকে চললো৷ আমিও চট করে আড়াল থেকে বেরিয়ে নিজের ঘরে ঢুকে পড়লুম। এখানে থেকে আর কাজ নেই।

সত্যি বলতে কি, ঠাকুমার কোমলতার পাশাপাশি তার চরিত্রের এই কঠোর দিকটি জীবনে প্রথমবার কাছ থেকে দেখে কিছুটা ভড়কে গেছি। দিব্যি ভালোমানুষের মত নিজের ঘরে গিয়ে পড়ালেখায় মন দিলাম। আজকের ঘটনা থেকে বেশ বুঝতে পেরেছি - আমার মধ্যেও পুরনো বেসামাল কোন বদঅভ্যেস দেখলে ঠাকুমা আমাকেও শায়েস্তা করতে দ্বিতীয়বার চিন্তা করবে না। এই মহিলা কোমলে-কঠোরে মেশানো কঠিন ধাতুতে গড়া বটে!

সেদিন রাতে খেয়ে দেয়ে ঘুমিয়ে গেছি। প্রতিদিনের মত সেদিন রাতে খাবার পর কাকার সাথে পর্নো দেখি নাই। ঠাকুমার ভয়েই হয়তো। হঠাৎ রাত তিনটের দিকে ঘরের বাইরে বারান্দায় কিসের চেঁচামেচির শব্দে ঘুম ভেঙে গেল।

টানা বারান্দায় বেরিয়ে দেখি - বাবা মদ খেয়ে সম্পূর্ণ বেসামাল, টালমাটাল হয়ে ঘরে ফিরেছে। ঠাকুমা বাবাকে ধরে ধরে সিঁড়ি বেয়ে একতলা থেকে উঠিয়ে দোতলায় আমার ঘরের উল্টোদিকের বাবার ঘরে নিয়ে যাচ্ছে। ঠাকুমার কাঁধে ভর দিয়ে এলোমেলো পায়ে মাতাল বাবা হাঁটছে আর উচ্চ শব্দে চিল্লাপাল্লা করে মাতলামো করছে।

দূর থেকে দেখেই বুঝলাম, বাবার বড়সড় দেহটা কাঁধে বয়ে বাবাকে সামলাতে ঠাকুমার একার পক্ষে ঠিক সম্ভব হচ্ছে না। তাই, ঠাকুমাকে সাহায্যের জন্য দৌড়ে গেলাম। ঠাকুমার পাশাপাশি নিজেও বাবার অন্য দিকটা ধরে বাবাকে তার ঘরে এনে বাবার খাটে শুইয়ে দিলাম। ঘরের উজ্জ্বল আলোয় দেখি, বাবার সাদা পাঞ্জাবি পুরো মদে ভেজা, উৎকট বিশ্রি গন্ধ আসছে বাবার গা থেকে।

ঠাকুমা বাবার পরনের পাজামা পাঞ্জাবি খুলে বাবাকে রিলাক্স করতে ব্যস্ত হলো। ঘরের আরেকদিকের ছোট্ট ব্যালকনির স্লাইডিং ডোর খুলে ঘরে বাতাস চলাচলের ব্যবস্থা করলো। যদিও আমাদের বাসার সব রুমে এসি বসানো, তবুও এভাবে খোলা বাতাসে মাতালদের দ্রুত সুস্থ করা যায় বলে শুনেছি। ঠাকুমা সেটাই করছে হয়তো। তাছাড়া, ভেজা গায়ে এসি চালালে ঠান্ডা বসে যেতে পারে। উল্লেখ করা দরকার, আমাদের ধনী বাসার প্রত্যেক রুমের একদিকে টানা বারান্দার পাশাপাশি প্রত্যেক রুমে এটাচ আলাদা আলাদা ছোট ব্যালকনি আছে। আমার দিকে তাকিয়ে ঠাকুমা বললো,

ঠাকুমা: শোন সঞ্জু, তুই তোর বাসার মেইন গেটের চাবি নিয়ে নিচে যা। মেইন গেট আটকে তোর ঘরে গিয়ে ঘুমো।

আমি: ঠাকুমা, বাবার অবস্থা তো ভালো না। তুমি বললে আমি এখানে থেকে তোমাকে সাহায্য করতে পারি।

ঠাকুমা: আমার সাহায্য লাগবে না। তুই গেট আটকে ঘুমো। কাল সকালে তোর কোচিং ক্লাস আছে কিন্তু। তোকে সকালে উঠতে হবে। আমি তোর বাবাকে একাই সামলে নিবো। তুই তোর ঘরে যা সোনামণি।

অগত্যা ঠাকুমার কথামতো নিচের গেট আটকে নিজের ঘরে ঘুমোতে গেলাম। নিজের ঘরে এসেই হঠাৎ মনে পড়লো, ঠাকুমাকে মেইন গেটের চাবি ফেরত দেয়া হয়নি। তাই, রুম থেকে বেড়িয়ে ঠাকুমার খোঁজে বাবার ঘরের দিকে এগোলাম। বাবার ঘরে ধাক্কা দিয়ে দেখি, ভেতর থেকে দরজা আটকানো তবে ভেতরে বাবা ও ঠাকুমার কথাবার্তার আওয়াজ পাওয়া যাচ্ছে।

মনের মধ্যে আবারো সেই বেয়ারা কুচিন্তা উঁকি দিয়ে গেল। চুপিচুপি বিষয়টা দেখা দরকার। তাই, চুপিসারে পাশের ঠাকুমার ঘরে ঢুকে তার রুমের ব্যালকনিতে এসে দাঁড়ালাম। প্রত্যেক ঘরের ব্যালকনিগুলো আলাদা হলেও সহজেই ছোট লাফ দিয়ে একটা থেকে আরেকটাতে যাওয়া যায়, যেটা ক্লাস সিক্সে পড়া আমার মত ছেলের জন্য খুবই সহজ কাজ। সেইমত লাফিয়ে পাশের বাবার ঘরের ব্যালকনিতে গিয়ে নিশ্চুপ দাঁড়ালাম। আগেই বলেছি, বাবার ঘরের এসি বন্ধ করে ঠাকুমা ব্যালকনির স্লাইডিং ডোর খুলে রেখেছিল। পর্দা অর্ধেক সরানো। ব্যালকনির বাকি অর্ধেক পর্দার আড়ালে আমি ঘাপটি দিয়ে ভেতরে উঁকি দিলাম।

বাবার ঘরের উজ্জ্বল টিউব লাইট তখনো জ্বলা, সে আলোয় দেখি - বাবার বিশাল বড় কিং সাজের বাবা দুর্জয় ও ঠাকুমা দীপিকা পাশাপাশি শুয়ে আছে। বাবার পরনের পোশাক খুলে ঠাকুমা বাবাকে কেবল বক্সার পড়িয়ে রেখেছে। বাবার ফর্সা দেহের উর্ধাঙ্গসহ বাকি পুরোটা উন্মুক্ত। ঠাকুমার দেহে তখন কেবল রাতের হাউজ কোট (দুই পাল্লা কাপড় মাঝে গিঁট দেয়া রাতের পোশাক)। হাউজ কোটের নিচে ঠাকুমার স্বভাবজাত ব্রা পেন্টি পরা কেবল। বাবা ঠাকুমা পাশাপাশি কাত হয়ে শোয়া, বাবার মাথা ঠাকুমার বুকে গোঁজা, বাবার মাথায় তখন আস্তে আস্তে হাত বুলিয়ে দিয়ে মাতাল ছেলেকে ঘুম পাড়ানোর চেষ্টা করছে ঠাকুমা। দৃশ্যটার মাঝে ছেলেকে ঠিক করার প্রতি মায়ের আত্মনিবেদন ও মমতার চিহ্ন খুব স্পষ্ট। এসময় তাদের কথপোকথন আমার কানে আসলো।

বাবা: (মাতলামো জড়ানো ভাঙা গলা) মা, ও মা, মাগো, আমার খুব ভয় করছে মাগো, আমাকে জড়িয়ে ঘুমোও না আজ।

ঠাকুমা: বেশ তো, তুই আমার বুকে এইভাবে ঘুমো৷ আমি তোকে সারারাত পাহারা দিচ্ছি খোকা।

বাবা: উমম তোমার গায়ের গন্ধটা কি যে মিস্টি, ঠিক আমার বৌয়ের মত। উমম তোমার এই উপরের জামাটা খোলো না মা। তোমার গায়ের গন্ধ নেবো।

ঠাকুমা: ইশশ মাতাল ছেলের আব্দার কি! আচ্ছা বেশ, আমি উপরের হাউজ কোট খুলছি। কি শুঁকবি শোঁক তুই।

বিপত্নীক বড়ছেলে মাতাল হয়ে তার মৃত বৌকে স্মরণ করে নিজের মার সাথে মিলিয়ে যদি কিছুটা সুখ পায় তো পাক না, তাতে ক্ষতি কি - এই ভাবনায় ছেলের সামনে বিছানায় শুয়ে পরনের হাউজ কোট খুলে কেবল ব্রা পেন্টি পরিহিত ঠাকুমা পুনরায় ছেলেকে বুকে জড়িয়ে নিল। পর্দার আড়াল থেকে ব্যালকনিতে দাঁড়িয়ে ঠাকুমার ৩৮-৩২-৩৮ সাইজের নিরাভরণ দেহখানা আমার দৃষ্টিগোচর হল। বাবা মাকে চোদাচুদি করতে দেখেছি বলে জানি, ঠাকুমার ফর্সা দেহের সম্পদ-সৌন্দর্য আমার মৃত যুবতী মায়ের তুলনায় কোন অংশে কম না। এমন মা পেয়ে ছেলে হিসেবে বাবা তো আবেগে উতলা হবেই, এতে বাবার আর কি দোষ!

খাটের মাঝে আধানগ্ন মাকে টেনে নিয়ে বাবা তখন তার বুকে, গলায়, কাঁধে পাগলের মত মুখ, নাক ঘষছে। নিজের দুহাত দু'পায়ের শক্ত বাঁধনে ঠাকুমাকে জড়িয়ে নিয়ে তার মদালসা দেহের আনাচে কানাচে ছড়ানো মেয়েলি দেহের উন্মত্ত ঘ্রান শুকছে বাবা। এসময় ঠাকুমাকে মাতাল হযে ধামসানোর ফাঁকেই বাবা আবার আব্দার করে বসে।

বাবা: মা, ও মাগো, মা তোমার দুধ চুষতে মন চাইছে গো মা।

ঠাকুমা: (বাবার মাথায় সস্নেহে হাত বুলিয়ে) দূর! পাগল। সে তো কেবর ছোট বাচ্চারাই মায়ের দুধ খায়।

বাবা: (মাতালের মত জেদ করে) মা, আমাকে আবার খেতে দেবে দুধ? ছোটোবেলায় খেয়েছি তার কিচ্ছু মনে নেই। দাও না, মা। তাছাড়া আগে বৌ বেঁচে থাকতে এভাবে আমাকে জড়িয়ে ধরে সে দুধ চোষাতো।

ঠাকুমা: ইশশ! দামড়া ছেলে! ইচ্ছে হয়েছে বুড়ো বয়সে মায়ের দুধ খাবে। তাও নিজের বৌয়ের কথা বলে মাকে পটাতে চায়! শখ কতো তোর!

বাবা: মা, কিন্তু তুমি যে বলো, মায়ের কাছে তার সন্তানেরা সবসময় ছোটো থাকে। প্লিজ মা, দাও না একটু খেতে, প্লিজ।

ঠাকুমা: (মুচকি হাসি দিয়ে বলে) আচ্ছা বাবু, তুই আমার দুধ খেতে পারিস । পৃথিবীতে ভগবান নারীজাতিকে স্তন দিয়েছে তার সন্তানের সেবনের জন্যই। আমার দুধে এখনো তোর অধিকার আছে। দিচ্ছি তোকে, তুই প্রাণভরে চোষ। তবে তার আগে এই বড় বাতিটা নিভিয়ে দেই। বড় বাতি জ্বালা থাকলে কারো রাতে ঘুম আসবে না।

বাবা: মাগো, বাতি নেভালো তোমার ফর্সা দুধ জোড়া দেখবো কিভাবে মা?

ঠাকুমা: বেশি কথা বলিস না, তোর মুখে দিয়ে মদের বিশ্রী গন্ধ বেরোচ্ছে। পাশের বেড সাইড ল্যাম্প জ্বেলে দিচ্ছি, সব দেখতে পাবি।

বলে ঠাকুমা খাট থেকে নেমে দাঁড়িয়ে খাটের পাশে দেযালে হাত বাড়িয়ে রুমের বড় লাইট নিভিয়ে বেড টেবিলের ছোট আলো জ্বেলে দিল। এই আলোটা কিছুটা ম্লান হলেও তাতে আমার ভেতরের দৃশ্য দেখতে অসুবিধা হচ্ছিল না।

ঠাকুমা বিছানার পাশে দাঁড়িয়েই তার দুহাত মাথার উপর তুলে খোঁপাটা খুলে দিল, পরক্ষণেই ঝপ করে মোটা চুলের ঢাল গড়িয়ে পড়ল হাঁটু অব্দি। চোখ গেল বাবার সেই দিকে। আর সাথে সাথেই একটা তীব্র মেয়েলী শ্যাম্পু করা চুলের সুঘ্রান দমকা বাতাসের মতন নাকে এসে লাগলো। নিঃশ্বাস নিল বাবা প্রান ভরে। তার যুবতী মা কি শ্যাম্পু লাগায় কে জানে মা। এতি সেক্সি গন্ধ!

ততক্ষনে ঠাকুমা চুলটা সামনে এনে বিছানার টেবিল থেকে একটা মোটা দাঁড়ার চিরুনি নিয়ে চুলের ডগা ছাড়াতে লেগেছে চুলটা সামনে এনে বেশ করে নিজের হাতে পাকিয়ে ছোট করে নিয়ে। বাবা মাতাল চোখে ঢুলুঢুলু নয়নে তার মাকেই গিলতে থাকল। অতো চুল নিয়ে মায়ের অসহায় অবস্থাটা ওর মনে কামনার সঞ্চার করল প্রভুত পরিমানে। ঠাকুমাও চুল আঁচড়াতে আঁচড়াতে বিছানায় শায়িত পেটের ছেলেকে দেখছে। কেমন হাঁ করে গিলছে ওকে বাবা সেটা দেখে খুব পুলকিত হয়ে পড়ল ঠাকুমা। চুল আঁচড়ানো শেষে বেণীটা রোজকার মতন একদম মাথার তালুর ওপরে বাঁধল ঠাকুমা। ঠাকুমা যখন মোটা কালো সাপের মতন বেণীটা দুই হাত তুলে মাথার ওপরে বাঁধছিল তখন বাবা মায়ের কালো ব্রা-তে আবদ্ধ মাই দুটোকে প্রথমবার ঠিকঠাক দেখল। অসম্ভব সুন্দর গোলগাল বুনোট বাঁধনের টাইট তার মার দুধজোড়া।

ঠাকুমা আমার মৃত মায়ের চেয়ে মোটা সেকথা সত্যি, কিন্তু ঠাকুমার সরু কোমরের ওপরে ওই বড়সড় মাই দুটো বেশ বেশ কামনার সঞ্চার করে। ৩৮ সাইজের ব্রায়ের নীচে মাংশ যেটা কোমরের কাছে রয়েছে সেটা একদম বেশি নয়। কিন্তু যেন ঠিক ততটাই যতটা বাবার ভাল লাগে। আর ঠাকুমার ত্বক যেন যুবতী মেয়েদেরও হার মানাবে। বক্সারটা হাতরে নিজের যন্ত্রটা চেক করে দেখল বাবা, বক্সারের ভেতরেই বেজায় ঠাটিয়ে গেছে সেটা। নিজের উত্থিত হয়ে যাওয়া বিশাল পুরুষাঙ্গটা যেন মার নজরে না পড়ে সেজন্যে নিজের উপর পাতলা চাদর টেনে নিল বাবা দুর্জয়। ঠাকুমা এবার বাবার দিকে পিঠ দিয়ে পেছন ঘুরে দাঁড়ায়ে খোঁপায় মোটা গার্ডার বেঁধে নিল। পেছন থেকে পেন্টি পরিহিত মার ৩৮ সাইজের লদলদে পোঁদটাও বাবার নেশাতুর চোখে ধরা পড়ল। বোঝাই যায় না যে যে ওর মায়ের পাছাটা এত বড়। পেন্টির বাঁধা ভেদ করে থলথলে মাংসপিণ্ড পাছার দুই দাবনায় বেড়িয়ে আছে। বাবা আজকে দেখে ভাবল তার মা দীপিকা কামদেবির থেকে কম কিছু নয়। বক্সারের তলে চাদরের আড়ালে এতটাই শক্ত হয়ে গেছে ওর পুরুষাঙ্গ যে বলার নয়।

ঠাকুমা নিজের বেণীটা রোজকার মতন ঘুমুনোর আগে খোঁপা বেঁধে ছেলের বিছানায় উঠে এলো। বাবা বিছানায় পেছনে সরে তার সামনে ঠাকুমার শোবার জায়গা করি দিল। ছেলের দিকে পিঠ দিয়ে কাত হয়ে উল্টো দিকে মুখ দিয়ে শুলো ঠাকুমা। ঠাকুমার মুখটা ব্যালকনির দিকে ফিরে থাকায় তার মুখের একবসপ্রেশন দেখতে পারছিলাম আমি। আমার ঠাকুমার তখন নাকের পাটা ফুলে গেছে, পেটের ছেলেকে দিয়ে পরিণত বয়সে দুধ চোষানোর উত্তেজনায় তার ঠোঁটের দুটো পাটিও ফুলে গেছে। ঠাকুমার ফর্সা মুখমন্ডল আবেগে লালচে হয়ে আছে।

এদিকে ঠাকুমা ছেলের দিকে পেছন ফিরে পাশে শুয়ে পড়তেই বাবার গায়ে মায়ের লোশন-পারফিউম মাখা সুভাষিত গায়ের আর চুলের মিশ্র গন্ধ নাকে এলো। সে এগিয়ে গেল একটু মায়ের দিকে। কোনও কথা না বলে বাবা পেছন থেকে নিজের বিশাল হাতটা মায়ের গায়ে দিয়ে জড়িয়ে ধরল। বাবা দেখল মা একটু সরে এলো ওর দিকে যাতে ভাল করে ধরতে পারে তার জন্মদায়িনী মাকে। বাবার তার মার মন পড়তে অসুবিধা হয় না। ও বুঝল যে ওর মা ওকে মার দেহের আরো কাছে আসতে বলল। বাবা ঠাকুমার আরো কাছে সরে এলো। তবে, বাবা কিছুটা অস্বস্তিতে নিজের পা-টা তার মায়ের গায়ে তুলতে পারছে না কারন ওর পুরুষাঙ্গটা যেন ফুঁসছে। বাবা কাছে সরে আসতেই ঠাকুমা নিজের পোঁদটা আরো এগিয়ে নিল বাবার দিকে।

ঠাকুমা দেখল যে বাবা সুধু হাত দিয়েই জড়িয়ে আছে ঠাকুমাকে। পা-টা এখনও চাপায় নি। বুঝে গেল একটু আগের মত কেন চাপাচ্ছে না বাবা নিজের পা। কারন পায়ের ফাঁকে ছেলের দণ্ডটি নিশ্চিত রূপে দাঁড়িয়ে আছে। ছেলেকে অভয় দিতে সে নিজের পেন্টি পরা পাছাটা আরো এগিয়ে দিল বাবার নিম্নাঙ্গের দিকে। মার ইশারায় বাবা আর অপেক্ষা করল না, পেছন থেকে দুহাতে পেঁচিয়ে নিজের পা তার মার কোমরে তুলে দিয়ে সর্বশক্তিতে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরল ঠাকুমাকে।

বাবা নিজের ঠাটানো বাঁড়াটা ঠেকাল তার মায়ের পিছনে। ঠাকুমা নিজের পাছায় ছেলের বক্সারের ভিতরে থাকা পুরুষাঙ্গটা টের পেতেই বুঝে গেল কম করে ৮ ইঞ্চি দৈর্ঘ্য হবে ছেলের পুরুষাঙ্গ আর বেশ মোটা, নিজের হাতেও হয়ত ঘের পাবে না ঠাকুমা। পেন্টির উপর ছেলের বড় বাড়ার স্পর্শে ঠাকুমা যতটুকু বুঝেছে, ছেলের বাঁড়ার মত অত বড় জিনিস মনে হয় না গড়পড়তা বাঙালি যুবকদের হয়।

ততক্ষনে ছেলে মার ব্রায়ের হুক খুলতে চেষ্টা করতে শুরু করেছে। বাবার মদ খাওয়া মাতাল অবস্থায় কাঁপা কাঁপা হাতে ঠাকুমার কালো ব্রায়ের হুক খুরতে পারছিল না। ছেলের সাহায্যের জন্য ঠাকুমা বাবার হাতের ওপরে হাত দিয়ে নিজের অভ্যস্ত আঙ্গুল গুলো দিয়ে পট পট করে ব্রা-এর হুক খুলে দিয়ে দুধজোড়া উন্মুক্ত করে দিয়েছে। বাবা ধীরে ধীরে তার হাত সামনে নিয়ে বোলাতে লাগলো মায়ের ভীষণ নরম বুক দুটোতে। দুহাতের শক্তিশালী পাঞ্জায় পুরে ঠাকুমার ৩৮ সাইজের টাইট ম্যানাজোড়া টিপে টিপে নরম করার পরীক্ষা দিচ্ছিল। বোঁটা দুটো পালা করে নিজের আঙ্গুল দিয়ে বোঁটার ওপর দিয়ে বোলাতে লাগলো। কি বড় বড় বোঁটা তার মায়ের! বোঁটায় চুনুট করে পাকানোর মাঝে বাবা ঠেসে ধরেছিল নিজের কোমরটা ঠাকুমার পেন্টি পরা ভারি পাছায়।

ঠাকুমার খুব ভাল লাগছে বাবার বোঁটা নিয়ে খেলা করা। মুহূর্তেই দাঁড়িয়ে গেল তার বোঁটা দুটো, আরও বড় হয়ে গেল যেন। বাবা নিজের আঙ্গুলের ভিতরে টের পেল সেটা ভাল করেই। ম্যানা মর্দনে আপাত বিরতি দিয়ে বাবা ওর মায়ের খোলা পিঠে হাত দিল। ছেলের পুরুষালি হাত নিজের আদুল পিঠে পড়তেই কেঁপে উঠল ঠাকুমা। উফফ কি নরম ও মসৃণ মায়ের পিঠটা। একটা ছোট ফুসকুড়িও নেই। মার পিঠটাকে নিজের শক্তিশালী হাতে মর্দন করে, ঠাকুমাকে ঘুরিয়ে নিজের মুখোমুখি করে ঘুরিয়ে নিল বাবা। মা ছেলে এখন সামনাসামনি কাত হয়ে শোয়া। ঠাকুমা ছেলের মুখটা হাত বাড়িয়ে ধরে মুখটা কে তার বড় বুকের সামনে নিয়ে এসে ছেড়ে দিল। বাবা রুমের ম্লান আলোয় মাথা নিচে নামিয়ে ঠাকুমার চিকন কোমরের নিচে থাকা চ্যাপ্টা পেটে নাক ঢুকিয়ে দিল। নাভীতে জিভ বুলিয়ে হালকা চেটে দিল।

ওভাবেই কিছুক্ষণ ঠাকুমার পেট চেটে বাবা আবার মাথা তুলে ঠাকুমার উদোম বুকের উপর নিল। দুধগুলো আবার খানিকক্ষণ চটকে নিয়ে তার মায়ের একটা বোঁটা একটু জোরেই চুষতে শুরু করল। ঠাকুমা যেন থরথর করে কেঁপে কেঁপে গেল। বিছানায় চিত হয়ে শুয়ে পড়ল। বাবাও ধীরে ধীরে মাই দুটো চুষতে চুষতে নিজের ভারি শরীরটা এলিয়ে দিল তার মায়ের ওপরে। বাবা ঠাকুমার ওপরে শুয়ে পড়তেই নিজের ৭৫ কেজি ওজনের শরীরে ছেলের ওই ৮৫ কেজির দশাসই ভারটা নিয়ে ঠাকুমা খুব আরাম পেল। ইস বালাই ষাট, ভগবান যেন তার ছেলেকে চিরকাল এইরকম মা-সোহাগী রাখেন।

হঠাৎ ঠাকুমা টের পেল যে ওর পেটের নিচের ত্রিকোন জায়গায় পেন্টির উপর বাবা তার কোমরের ভার দিয়েছে। উফফফ কি আরাম। কি নরম শরীর মায়ের। নিজের বিশাল হয়ে যাওয়া বাঁড়াটা মায়ের দুই পায়ের ফাঁকে পেন্টির উপর গুঁজে বক্সারের ওপর দিয়েই হালকা ধাক্কা মারতে মারতে, ঠাকুমার দুটো হাত ঠাকুমার মাথার দুইপাশে নিজের হাত দিয়ে চেপে ধরল বাবা, আর তীব্র চোষণে দুধ খেতে থাকল। উউউউমমমম ঠাকুমার মুখ দিয়ে বেড়িয়ে যাচ্ছে অনিয়ন্ত্রিত আরামের জোরালো শীৎকার। ঠাকুমা জীবনে ভাবে নাই - কখনো এই দিন আসবে তার জীবনে যেখানে ওর পেটের ছেলে এইভাবে বন্য মগ্নতায় ওর ওপরে চেপে ওর দুধ চুষবে। বাবা দুর্জয় এমন ভাবে চেপে ধরেছে তার মার হাত দুটোকে যে ঠাকুমার মাথা এদিক ওদিক করা ছাড়া আর কোনও উপায় নেই এখন। যখন বাবার দয়া হবে তখনই ছাড়বে। মনে হচ্ছে একটা পাগল ষাঁড় জোর করে দুধ খাচ্ছে। ম্যানাজোড়া বোঁটাসুদ্ধ কামড়ে, দাঁত বসিয়ে ধ্বসিয়ে দিচ্ছে। উফফফ উমমমম কি যে আরাম হচ্ছে ঠাকুমার!

অবৈধ বলেই হয়ত মা ছেলে দুজনের এই ভয়ংকর কাম প্রশমিত হচ্ছে না। প্রায় মিনিট দশেক পড়ে বাবা মায়ের বুক দুটো নিঃস্ব করে দিল তখন ঠাকুমা দুবার চরম সীমায় পৌঁছে গেছিল। কুটকুটুনি হচ্ছিল ঠাকুমার যৌনাঙ্গে। সেটা ততক্ষণ প্রশমিত হবে না যতক্ষণ না বাবা ওর নিজের পুরুষাঙ্গ দিয়ে ওটাকে ছিন্ন ভিন্ন করবে। বাবা কিন্তু থেমে নেই। সামনে বড় বড় দুধ-ওয়ালি ফর্সা প্রায় নগ্ন মহিলাটিকে আর মা বলে মনে হচ্ছে না তার পুরুষ চোখে। এ যেন তার কামনার যৌনদেবী! কামনার আগুন যেন ভয়ংকর রূপ ধারন করল বাবার! দু'জনেই পরিস্থিতি উপভোগ করলেও মুখে কেও কাওকে বলতে পারছিল না!

ব্যালকনিতে দাঁড়িয়ে পর্দার আড়াল থেকে আমি ভেতরের তাদের এই অবিশ্বাস্য ঝোড়ো কার্যকলাপ দেখছি। আফসোস হচ্ছিল যে ছোট কাকাকে ডেকে এনে এসব দেখাতে পারলে আরো ভালো লাগতো। আমার ক্রাইম পার্টনার কাকার সাথে একত্রে দেখতে পারলে আরো উপভোগ্য হতো। বাবার দুধ খাবার বায়না দিয়ে আরম্ভ হলেও ঠাকুমার সাথে বিষয়টা কোথায় গড়াচ্ছে ভেবে ক্রমেই অবাক হচ্ছিলাম আমি।

ঠাকুমার বুকের ওপর থেকে মুখটা তুলে একটু ওপরে নিয়ে মায়ের হাত দুটোকে ওই ভাবেই চেপে ধরে তার মাথার দুই পাশে। ছেলে তার নাক ঢুকিয়ে দিল মায়ের সুগন্ধিত গলায়। ঠাকুমা কিছুই বলতে পারল না কারন নিচে তেকোনার দুয়ারে বাবার পুরুষাঙ্গের ওই গুঁতো ওকে যেন কামের সাগরে ভাসিয়ে নিয়ে যাচ্ছে। বাবা মায়ের কাছ থেকে বাধা না পেয়ে বেশ করে মায়ের গলায় এদিক ওদিক করে চুমু খেতে লাগলো। মাঝে মাঝে জিভটা দিয়ে গলা, কাঁধের মাংসল জায়গাগুলো চেটে দিচ্ছিল বাবা। উফফফ কি আরাম খেতে! মাঝে মাঝে মাথার উপর হাত তুলে ধরা মার উন্মুক্ত বগলতলী চেটে দিচ্ছে। ঠাকুমার লোমহীন চকচকে বগলের চামড়ায় লালারস মাখিয়ে চাটছিল বাবা।

ঠাকুমা ছেলের ওই কাম ঘন চুম্বন নিজের গলায় নেবার জন্য নিজের মুখটা এদিক ওদিক করছিল যাতে বাবা ভাল করে চুমু খেতে পারে। দীপিকার খুব ইচ্ছে করছে ছেলে দুর্জয়ের পুরুষালি মোটা ঠোঁটে চুমু খেতে। কিন্তু লজ্জায় এগোতে পারছে না। বাবার মনেও তার মার রসালো ঠোঁটে চুষে চুমু দেবার দুর্নিবার ইচ্ছে কোনমতে চেপে রেখেছে। প্রথমবার দুধ খাবার নামে এতকিছু যে হচ্ছে এটাই অনেক, আবার চুমোচুমি শুরু করলে সব পন্ড হয়ে যেতে পারে। তবে, বাবা ঠাকুমার গলায় নাক ঘষতে ঘষতে বার বার নিজের মুখটা এদিক ওদিক করার সময়ে বাবার ঠোঁট ঠাকুমার চিবুকে গালে স্পর্শ করছে। ৩৩ বছরের বড় ছেলের মুখ থেকে বেরুনো পুরুষালি নিঃশ্বাস যেন পাগল করে দিচ্ছে ৪৭ বছরের ডবকা মাকে। চুমোচুমি করতে হলে মাকেই এগিয়ে আসতে হবে, কিন্তু সেটার উপযুক্ত সময় আসেনি। আরো পরে কোন রোমান্টিক পরিবেশে সেটা হতে পারে।

মাঝে মাঝে বাবার আদরে অতিষ্ঠ হয়ে ঠাকুমা নিজের হাত ছাড়িয়ে নিয়ে তার দেহের উপর উপুর হয়ে থাকা বাবার পিঠে নখ বসিয়ে দিচ্ছে। বাবাও ছাড়বার পাত্র নয়, মায়ের নরম হাতের নখ পিঠে বসে যেতেই সে মায়ের গলায় হালকা করে দাঁত বসাচ্ছে। ইইইইসসসসসসস করে উঠল ঠাকুমা। বাবা বুঝে গেল মা এখন তীব্রভাবে কামে জর্জরিত। ও পুতুলের মতন করে ঠাকুমার ভরাট শরীরটা নিজের শক্তিশালী হাতে উল্টে চিত করে দিল।

এবার বাবার লক্ষ্য মায়ের মসৃণ ধবধবে সাদা পিঠখানা। ঠাকুমা চুপ করে পেটের সন্তানের বিছানায় পড়ে রইল নতুন বিবাহিতা, ভিত নারীর মতন যখন সেই নারীর স্বামী প্রথম রাতে নিজের সম্পত্তির মতন, ইচ্ছে মতন যা খুশী করতে চায়। বাবা ঠাকুমার পিঠে নিজের ঠোঁট আর গাল ঘষতে লাগলো। জিভ বুলিয়ে চেটে, চুষে দিয়ে বাবা যখন ঠাকুমার পিঠ ঘষছিল, চুমু খাচ্ছিল ঠাকুমা ফের যেন কেঁপে উঠল। একি করছে আদুরে ছেলেটা! এত আদর করছে কেন তাকে! সে কি নিজের মাকে বিয়ে করা বৌ হিসেবে দেখছে! কিভাবে এতটা জমানো আবেগ নিংড়ে তাকে সুখ দিচ্ছে গো!

ঠাকুমা: ইশশ খোকা আস্তে কর। আমি তো পালিয়ে যাচ্ছি নারে।

বাবা: আমি কোন হুঁশ পাচ্ছি না, মাগো। মাথাটা কেমন যেন বনবন করে ঘুরছে। কতদিন পর তোমার নরম গায়ের স্পর্শ পাচ্ছি গো মা।

ঠাকুমা: ওহ সে তোর মনে আছে এখনো মার গন্ধ!

বাবা: মায়ের দেহের গন্ধ কোন ছেলেই ভুলতে পারে নাগো মা। এক মাইল দূর থেকেও তোমার দেহের এই বিশেষ গন্ধ আমি চিনবো।

ঠাকুমা: উফ মদের ঘোরে কি যে পাগলামো করছিস রে তুই, বাবু।

উফফফফফফফ কি যে ভাল লাগছে ঠাকুমার! বাবা তার মায়ের ঘাড় থেকে একটু নিচে একটা গভীর চুমু খেয়ে কামড়ে ধরল নরম সাদা মোলায়েম পিঠের মাংস। ঠাকুমা কামাতুরা হয়ে প্রচন্ড জোরে সিসিয়ে উঠল, “ইইইইইইইসসসসসসসসসস ইইইইইইইইইসসসসসসসসসস খোকারে"। বালিশে গুঁজে থাকা মাথাটা তুলে ধরল ঠাকুমা। ঠাকুমা যখন মাথা তুলে ছিল তার পিঠ কামড়ে দেবার সময়ে ঠাকুমার খোঁপা বিশাল হবার জন্য বাবার মুখে লেগে গেছিলো। বাবা যেন এটার অপেক্ষাই করছিল। খপ করে দাঁত দিয়ে ধরল মায়ের মস্তবড় খোঁপাটা। ফলে নিজের মাথাটা শূন্যে আটকে গেল ঠাকুমার। চেষ্টা করেও নিজের মাথা নামাতে পারল না, উপুড় হয়ে মুখটা গুঁজতে পারল না বালিশে। এতক্ষণ বালিশে মুখ গুঁজে ছেলের আদরে নিজের লজ্জা পাওয়া আটকে ছিল দীপিকা। এখন বদমাইশ ছেলে সেটার রাস্তাও বন্ধ করে দিল। দ্রুতগতিতে বাবা তার মায়ের বিশাল মোটা বেণীর গার্ডার দাঁত দিয়ে টেনে খুলে বেনীটা আধ খোলা করে দিল।

রুমের আলো-আঁধারির মাঝে ঠাকুমাকে তীব্র কামের আবেশে সজোরে চেপে ধরল। ঠাকুমার মসৃণ মাখনের মতন পিঠ নির্দয়ভাবে চাটতে লাগলো। উউউউউউমমম উউউউউহহহহ কুল কুল করে ঠাকুমা আরেক বার নিজেকে যেন নিঃশেষ করে ফেলল। থর থর করে কেঁপে যেন ঠাকুমা পুরোপুরি স্থির হয়ে গেল। কিন্তু তার নিজের যৌনাঙ্গের কুটকুটুনি বেড়েই চলেছে, থামবার কোনও লক্ষন-ই নেই। বাবা ঠিক ঠাকুমার ভরাট পাছার খাঁজে পেন্টির পাতলা কাপড়ের উপর চেপে রেখেছে নিজের অতুল বলশালী পুরুষাঙ্গটা। পাছার খাঁজে ঘষটে ঘষটে হালকা করে নিজের কোমর নাড়িয়ে চলেছে। নিজের মায়ের পিঠ চাটতে চাটতে তার বুকের তলায় হাত ভরে দিয়ে ধরে আছে তুলোর মতন নরম একটা বৃহৎ মাই।

“টেপ নারে, খোকা টেপ”, ঠাকুমা বলতে গিয়েও কিছু বলতে পারল না। বাবা নিজের থাবায় প্রায় ধরা যায় না এমন বড় মাইটা ধরে হালকা টিপল। নখ দিয়ে বোঁটা খুঁটে দিল। কামাবেগে ঠাকুমা ফের জানান দিয়ে ফেলল “উউউউউমমমমমম উউউউমমমমম”। হাতে মাই ধরে ফের বাবা তার মুখটা নামিয়ে আনল ঠাকুমার আধ খোলা খোঁপার ভিতরে। দাঁত দিয়ে খোঁপার বেনী খুলে দিয়ে ঘাড়টা চেটে দিল মায়ের। আআআআআহহহহহহ আআআআআহহহহহহ”দ ঠাকুমা আবার সজোরে শীৎকার করল। গহীন রাতে ঠাকুমার তীক্ষ্ণ কন্ঠের শীৎকারে নিচতলার চাকরবাকরদের ঘুম না ভাঙলেই হলো! তার মায়ের আরাম হচ্ছে বুঝে বাবা নিজের খড়খড়ে জিভ দিয়ে কুকুরের মতন চাটতে লাগলো  মায়ের চুলে ভরা ঘাড়টা। ঠাকুমাকে উল্টো করে উপুর করে রেখে পিষতে পিষতে ঠাকুমার দুটো হাত সজোরে চেপে ধরেছে বাবা।

ঠাকুমা আরামে ও উত্তেজনায় পাগল হয়ে বাবার চেপে ধরা হাতের মাঝে নিজের কোমল হাত দুটোর সব আঙুল দিয়ে বিছানার চাদরটা মুঠিতে নিয়ে শক্ত করে ধরে গুটিয়ে ফেলল। আর এই তীব্র সুখ কে আর নিজের মধ্যে বন্দী করতে না পেরে জানান দিতে থাকল নিজের মিষ্টি আওয়াজে উউউফফফফ উউউউহহহহ। বাবা সময় নষ্ট না করে সুন্দরী মায়ের ভরাট পাছার ওপরে থাকা পেন্টিটার কাপড় দুদিক থেকে টেনে মার পাছার খাঁজে ঢুকিয়ে প্রায় নগ্ন করে দিল নিজের মায়ের মসৃণ পাছাটা। ছেলে বুঝে গেছিলো ওর মায়ের কাম এখন ভয়ঙ্কর রূপ ধারন করেছে। ওর মাকে যদি সে উলঙ্গ-ও করে দিত, তবু তার মা কিছু বলত না, এমন অবস্থা! বক্সারের মাঝের পাল্লা সরিয়ে বাবা তার বিশাল বাঁড়াটা মায়ের গভীর পাছার খাঁজে লম্বালম্বি করে সেট করে ফেলল। ঠাকুমা কেঁপে উঠল এই ৮ ইঞ্চি মুষল দণ্ডের স্পর্শে। মা গো! কি বড় আর মোটা যন্ত্রটা।

নিজের নারী দেহের বিশাল পাছার ফুটোতে ছেলের গরম বিচির স্পর্শে মনে হচ্ছিল আবার সে সব কিছু বের করে দেবে। ক্লান্ত হয়ে পড়েছে ঠাকুমা। কিন্তু একদম ছাড়তেও ইচ্ছে করছে না। বাবা মায়ের এক হাতে ঘের পাওয়া যায় না এমন বেণীর গোঁড়া দটা শক্ত করে ধরে ফেলল। নিজের বাঁড়াটা ঠাকুমার গভীর পাছায় ঘষতে ঘষতে, ঠাকুমার ঘাড়, পিঠ, কাঁধ আর কানের লতি চুষতে ও চাটতে লাগলো। বাবা চুলের গোঁড়া টা শক্ত করে ধরে আছে বলে ঠাকুমা অসহায় নারীর মতন বাধ্য হয়ে মাথাটা উঁচু করে রইল। হাত দুটোতে বিছানার চাদরটা মুঠি করে টেনে ধরল আর সামনে পিছনে করতে থাকল। বাবা তখন বীর্যপাতের চরম সময়ের অপেক্ষাতে ঠাকুমার বেণীটা শক্ত করে টেনে ধরে নিজের মায়ের ভরাট পাছায় রীতিমত নির্মম ভাবে উত্থিত পুরুষাঙ্গটা ঘষছে।

আধ ঘণ্টা পরে যখন বাবা স্থির হল তখন ঠাকুমা আরো দুবার নিজেকে নিঃসৃত করেছে। বাবার ঘন বীর্য তার বক্সারের কাপড় ভিজিয়ে উপচে পগে ঠাকুমার কালো পেন্টি তো ভিজিয়ে দিয়েইছে, তারপরে ঠাকুমার পাছা দিয়ে গড়িয়ে পড়েছে বাবার প্রভুত বীর্য। ওই ভাবে মায়ের ওপরে বেশ কিছুক্ষন পড়ে রইলো ছেলে। ঠাকুমার বেণীর গোঁড়া থেকে ধীরে ধীরে বাবার বজ্র আঁটুনি শিথিল হল। ঠাকুমার বুকের তলে হাত দিয়ে তার যে মাইটা টিপে ধরেছিল, বাবা সেটা আস্তে করে ছেড়ে দিল। প্রায় উলঙ্গ হয়ে চিত হয়ে গড়িয়ে পড়ল বাবা ঠাকুমার পিঠ থেকে। শুয়ে পড়ল। ঘুম যেন জড়িয়ে আসছে চোখে। আর পারছে না সে।

আমি বুঝতে পারলাম, এতক্ষণ ধরে বাবা তার নিজের জন্মদাত্রী মায়ের লদলদে নরম দেহটা ধামসে দেয়ায় বাবার মদের নেশা পুরোপুরি চলে গিয়ে রাজ্যের ক্লান্তি ভর করেছে বাবার দেহে। মদের ঘোরে এতক্ষণ অসম্ভব শক্তিতে ঠাকুমাকে চাবকে, চটকে, চেটে নিজের অনবদমিত কাম আকাঙ্খা ঠান্ডা করেছে বাবা। মার মৃত্যুর পর এতদিন পর কোন নারী দেহের সান্নিধ্যে বাবার পৌরুষ শান্ত হল।

এদিকে ঠাকুমাও মরার মতন বালিশের ওপর মুখ গুঁজে পরে ছিল। লজ্জায় মাথা নড়াতে পারছে না ঠাকুমা। কি করে ফেলল সে! কেন সে পেটের ছেলেকে এতসব করতে দিল! পরদিন সকালে কি ভাবে মুখ দেখাবে সে ছেলেকে! তখন তো ছেলের মদের ঘোর থাকবে না, রাতের ঘটনায় কি ভাববে ছেলে! ইসস কি হবে এখন! এই লজ্জা মা হয়ে দীপিকা কোথায় রাখে!

বাবার প্রভুত বীর্যে সম্পূর্ণ যাওয়া ভিজে পাছা আর ঘামে ভিজে যাওয়া দেহ নিয়ে রুমের ঠান্ডা পরিবেশের মধ্যে খুবই শীত করছে ঠাকুমার। কিন্তু সে উঠতেও পারছে না, নড়তেও পারছে না। সে বার বার ভাবছে ছেলে কি তবে কামলালসা নিয়ে এখন থেকে মাকে দেখছে? ইসস কেন করল এটা ও? কি যে হবে পরবর্তীতে কে জানে! ছেলে কি আর মায়ের সম্মান দেবে ওকে? আর কি ভয় পাবে ওকে? মা বলে আর কি ওকে মানবে? নাহ, দুশ্চিন্তায় মাথা ঘুরিয়ে যাচ্ছে তার! ইসসসস গত দেড় ঘণ্টায় একী হয়ে গেল ওদের মধ্যে? উফফফ ভগবান!

ঠাকুমা মাথা তুলেই দেখল যুবক ছেলেটা নিশ্চিন্তে ওর দিকেই ফিরে শুয়ে। ক্লান্তিতে ঘুমিয়ে গেছে, ঘরঘর করে তৃপ্তিকে নাক ডাকছে। কি নিষ্পাপ, সরল ছেলের মুখমন্ডল। কি সুন্দর মায়াকারা চেহারা। এই ছেলের জন্য, তাকে সুপথে ফিরিয়ে আনতে আরো কতকিছু তাকে করতে হয় কে জানে!

অনেক পরে, যখন ঠাকুমা নিশ্চিন্ত হল যে বাবা ঘুমিয়ে গেছে, সে উঠে পড়ল। বিছানায় ফেলে রাখা ব্রা পরে নিয়ে তার উপর হাউজ কোট চাপিয়ে দরজা খুলে দৌড়ে বেরুলো ছেলের ঘর থেকে। দ্রুত পাশে থাকা নিজের ঘরে ঢুকে পড়ল। জরুরি ভিত্তিতে গোসল করা দরকার তার। এসব অন্যায়, অজাচার কামরস বীর্য দেহ থেকে ধুয়ে ফেলা দরকার। নিজের ঘরে এসে দরজা ভেতর থেকে লক করে ব্রা পেন্টি খুলে নেংটো হয়ে বাথরুমে ঢুকল ঠাকুমা। গিজার ছেড়ে গরম পানিতে গোসল করে নিল ভালোমত। আহহহ পাপমোচন হল যেন তার। গোসল সেরে বেরিয়ে নেংটো দেহেই আরেকটা ফ্রেশ পাতলা হাউজ কোট পরে নিজের বিছানায় দেহ এলিয়ে ঘুমিয়ে গেল সে। এতক্ষনের দৈহিক ক্রীড়ায় ছেলের মত মা নিজেও হয়রান, ক্লান্ত। দ্রুত শান্তির গাঢ় ঘুমে তলিয়ে গেল ঠাকুমা।

আমি এতক্ষণ বাবার ব্যালকনিতে পর্দার আড়ালে চুপচাপ দাঁড়িয়েছিলাম। পরিস্থিতি ঠান্ডা। বাবা তার বিছানায় নাক ডেকে বেঘোরে ঘুমোচ্ছে। ঠাকুমা তার ঘরে ঘুমোচ্ছে। এই সুযোগে আমি বাবার ঘরের ভেতর দিয়ে নিশ্চুপ ভঙ্গিতে পা টিপে টিপে বেরিয়ে দরজা খুলে টানা বারান্দায় এসে নিজের ঘরে ফিরে এলাম। এতক্ষণ যাবত দেখা ঘটনা কল্পনা করে বাথরুমে গিয়ে হাত মেরে বীর্য খালাস করলাম। তারপর নিজের বিছানায় গিয়ে ঘুমে তলিয়ে গেলাম।

ঘড়িতে তখন মধ্যরাত সাড়ে চারটের বেশি। ঘুমোনোর মাঝেই বুঝতে পারলাম, আমার নিজ বাবা ও  ঠাকুমার মাঝে এ কেবল কাহিনির শুরু। অনাগত দিনে আরো বহু আকর্ষণীয়, বিষ্ময়কর ঘটনা উপভোগ করা বাকি। এখন শুধুই উপযুক্ত সময়ের অপেক্ষা।



----------------------------- (চলবে) ----------------------------
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#5
[Image: 4.jpg]

[Image: 5.jpg]

[Image: 6.jpg]
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#6
আপডেট নম্বরঃ ৩



পরদিন সকালে ঘুম থেকে উঠে ঠাকুমাকে নিয়ে আমি কোচিং ক্লাসে গেলাম। আজ শনিবার। ছুটির দিন। সাধারণত এমন দিনে কোচিং শেষে আমাকে গাড়িতে নিয়ে পার্কে যায় ঠাকুমা, চকলেট-আইসক্রিম কিনে দেয়। তবে আজ ঠাকুমা সেসব করলো না। মুখটা কেমন গম্ভীর। গতরাতের কার্যকলাপ নিয়ে এখনো তার মাতৃ সত্তায় দ্বিধা। আমাকে কেবল বলে।

ঠাকুমা: আজ আর পার্কে যাবো নারে সোনামানিক। বাসায় তোর বাবার সাথে কিছু জরুরি আলাপ আছে।

সে যে কি আলাপ তা আমি কিছু বুঝতে পারছিলুম। যাই হোক, ক্লাস শেষে দুপুরে বাড়ি ফিরে খেয়ে দেয়ে উপরে ড্রইং রুমে আসলাম সবাই। ছুটির দিন বলে বাবা ও কাকা-ও বাড়িতে। সাধারণত এসময় টিভিতে কোন মুভি দেখা হয়। তবে আজ ড্রইং রুমে এসে ঠাকুমা বলে,

ঠাকুমা: সঞ্জু ও দেবু, তোরা নিজেদের ঘরে যা। বাবু থাকুক কেবল। ওর সাথে আমার কিছু কথা আছে।
(আমার বাবাকে ঠাকুমা আদর করে 'বাবু' বলে ডাকে)

আমরা দু'জন বাইরে গেলাম। তবে, নিজেদের ঘরে না গিয়ে ড্রইং রুমের দরজার বাইরে ঘাপটি মেরে ভেতরে কান পাতলাম। ঠাকুমার কি এমন কথা যে আমাদের সামনে বলা যাবে না, সেটা শোনার লোভ দু'জনেরই।

ঠাকুমা: বাবু শোন, গতরাতে তোর মদের নেশা ছাড়াতে তোর অন্যায় আব্দার মেনে নিয়েছিলাম। এটা কিন্তু রোজ রোজ হবে না। আমি তোর জন্মদায়িনী মা, আমাকে সবসময় সেভাবেই দেখিস।

বাবা: আহা মা, গতরাতের ওই ঘটনা তুমি মাথা থেকে ঝেড়ে ফেলো তো। বোন তোমায় কানাডা যাবার সময় বলেছিল না যে মদ খেলে আমি কি করি নিজেও জানি না। ওটা তেমনি এক মাতলামো বলে ধরে নাও।

ঠাকুমা: বেশ, তবে খেয়াল রাখিস আমি বাসায় থাকতে এমন মাতলামো আর চলবে না। আমি টলারেট করবো না।

বাবা: মা, তোমার দিব্যি, আমি আস্তেধীরে মদ ছেড়ে আবার আগের মত হয়ে যাবো। মদ সামান্য খেলেও সেটা তোমার সামনে ঘরেই খাবো, কেমন?

ঠাকুমা: হুম কথাটা মনে রাখিস।

বাবা: এবার চলো, তুমি আমি মিলে একটু বাইরে ঘুরে আসি। সঞ্জু দেবু ঘরে থাকুক, তোমাকে নিয়ে গাড়িতে লং ড্রাইভে যাই চলো।

ঠাকুমা: তোর বৌয়ের সাথে এভাবে বের হতি বুঝি?

বাবা: হুম, প্রায়ই তোমার বৌমাকে নিয়ে হুটহাট হাইওয়ে ধরে লং ড্রাইভে যেতাম। আজ তুমি চলো, দেখো তোমার ভালো লাগবে। মনটা ফ্রেশ হবে।

ঠাকুমা: তা তুই যখন বলছিস, চল তবে।

বাবা ও ঠাকুমা এরপর রেডি হয়ে একসাথে ঘুরতে বেরুলো। ছুটির দিনে বাবা ড্রাইভার নেয় না, নিজেই ড্রাইভ করে। ঠাকুমা গাড়িতে বাবার পাশের সিটে বসলো। বাবার পরনে জিন্স টি-শার্ট, ঠাকুমার পরনে টাইট গোলাপি স্লিভলেস কুর্তি ও জিন্স। তাদের দুজনকে দেখে মনেই হচ্ছিল না তারা মা ছেলে। ঠাকুমাকে বাবার পাশে এতটাই যুবতী লাগছিল যেন মনে হচ্ছে তারা নববিবাহিত স্বামী স্ত্রী। হাসতে হাসতে দুজনে গাড়ি নিয়ে বের হয়। ফিরতে সন্ধ্যা হবে।

এই ফাঁকে খালি ঘরে আমি দেবু কাকাকে গতকালের সব কাহিনি খুলে বললাম। সব শুনে কাকার তো চোখ চড়কগাছ। কিসের আশায় কাকার চোখ চকচক করে উঠলো যেন।

কাকা: বুঝেছিস তো সঞ্জু, তোর বাবা ও ঠাকুমার মধ্যে দুর্দান্ত কিছু হবেই। আমার মন বলছে। তুই এক কাজ কর, তোর আগের সেই স্পাই ক্যাম-সাউন্ড রেকর্ডার সব বের কর। মা ও বড়দার অনুপস্থিতিতে আয় সেগুলো ওদের সব ঘরে ফিট করে দেই।

আমি: কিন্তু ছোট কাকা, আমার তো স্পাই ক্যাম-রেকর্ডার কেবল একটা। এতগুলো ঘরে কিভাবে কাভার করবে!

কাকা: একটায় কিছু হবে না। দাঁড়া আমি আরো কয়েকটা ম্যানেজ করি।

এরপর কাকা তার কয়েকজন বন্ধুকে ফোন দিয়ে আরো তিনটে স্পাই ক্যাম জোগাড় করলো। আমার একটাসহ চারটে স্পাই ক্যাম গোপনে বাবার রুমে, ঠাকুমার রুমে, ড্রইং রুমে ও বাবার বিলিয়ার্ড রুমে সেট করলাম। ঘরের উপরের কোনায় এমনভাবে ক্যানগুলো ফিটিং দিলাম যেন কেও তাকিয়ে বুঝতে না পারে। ক্যামেরা গুলো ব্লুটুথ দিয়ে কানেকশন করলাম ল্যাপটপের সাথে। সাউণ্ড ভিডিও সব চেক করে ভিডিও ফিড দেখে নিশ্চিত হলাম। এরপর চারটে ক্যামেরার ভিডিও ফিড ল্যাপটপ থেকে কাকার ঘরের বড় ৫০ ইঞ্চি স্মার্ট টিভিতে ট্রান্সফার করলাম। বড় পর্দায় গোপন ঘটনা দেখার মজাই অন্যরকম হবে।

ব্যস প্রস্তুতি সম্পন্ন এবার বাবা ও ঠাকুমার একশনের জন্য অপেক্ষা।

সেদিন সন্ধ্যায় তারা ফিরে এসে যে যার ঘরে ফ্রেশ হতে গেল। খানিকপর, ঠাকুমা নিজের ঘর থেকে বেরিয়ে ড্রইং রুমে বসে টিভি দেখছিল। পড়া বোঝানোর উসিলায় আমি ঠাকুমার কাছে গেলাম। ড্রইং রুমে ঢুকে দেখি ঠাকুমা কেবল নাইটি পড়ে টিভি দেখছে। পাতলা নীল রঙ্গের সুতির নাইটি। সামনে বোতাম লাগানো পেট পর্যন্ত। নাইটির ভিতর দিয়ে শরীর দেখা না গেলেও দেহের বাঁক স্পষ্ট বোঝা যাচ্ছিল। কাপড়ের উপর দিয়ে উচু হয়ে থাকা মাইয়ের বোঁটা দেখে বুঝলাম ভিতরে ব্রা নেই। মাইয়ের সাইজ আর কোমড়ের বাঁক দেখে আমার মাথা খারাপ। জীবনে প্রথম সেক্স-এর দৃষ্টিতে তাকালাম ঠাকুমার বুকের দিকে। ইসস মাগো কি বড় বড় দুধ। সাইজ আটত্রিশের নিচে নয়। আমার মায়ের বুক এতো বড় ছিলো কিনা মনে করতে পারলাম না। মনের ভিতর থেকে কে যেনো বলে উঠে, "এমন সেক্সি মালটাকে তোর বাবা চুদে চুদে পেট বানাবে। তোর সামনে।"

আমাকে চুপ করে দরজায় দাড়িয়ে থাকতে দেখে ঠাকুমা বললো, "কিরে ওখানে দাড়িয়ে আছিস কেনো? ভিতরে আয়।" আমি বললাম, “ না, পড়ে আসবো”। বলে রুমে চলে আসি। ভাবতে লাগলাম ঠাকুমাকে নিয়ে। তার নাইটির ফাক দিয়ে দেখা মাইয়ের খাঁজ পাছা দেখে আমার সব বিবেকবুদ্ধি লোপ পেয়েছিল। সে আমার আপন ঠাকুমা এটা ভুলে গেলাম, তাকে মনে হলো আমেরিকান 'ব্রেজার্স' এর বিখ্যাত কোন পর্নো নায়িকা। ঠাকুমার বদলে তাকে নামকরা মিল্ফ পর্নো নায়িকা এভা এডামস্ বলে মনে হচ্ছিল। এমন একটা মাল বাবা খাবে, ভাবতে ভাবতে আমার কচি বাড়াটা দাঁড়িয়ে গেলো।

নিজের ঘরে না গিয়ে কাকার ঘরে গিয়ে টিভি অন করতে বললাম। কাহিনি হতে পারে। কাকা ও আমি মিলে স্পাই ক্যাম অন করে টিভি স্ক্রিনে চোখ রাখলাম। ড্রইং রুমের ভেতরটা স্পষ্ট দেখা যাচ্ছে। সাউন্ডসহ সবকিছু পরিস্কার।

একটু পর সাদা পাজামা পাঞ্জাবি পরিহিত বাবা ড্রইং রুমে এক বোতল দামী মদ বা 'গর্ডনস্ লন্ডন' জিন নিয়ে এলো। আজ বাবা বাইরে মদ খেতে যায়নি। আজ ঘরেই মদ খাবে। ড্রইং রুমের সেন্টার টেবিলে বোতল নিয়ে বসে ঠাকুমাকে ডাক দেয়। তাকে পানির বোতল, বরফ ও লেবু-লবণ দিয়ে যেতে বলে। বাসার কাজের লোকের এসময় উপরে আসা নিষেধ, তাই ঠাকুমা মদের সব উপকরণ সাজিয়ে গুছিয়ে নিয়ে গেলো বাবার সামনে। আমরা বেডরুমের দরজা লক করে সব দেখছি। ঠাকুমার পড়নে বড়ো ঢিলে ঢালা গোল গলার পিংক টপস আর নিচে টাইটস। নাইটি পাল্টে নিয়েছে ঠাকুমা। নিচু হয়ে বরফ আর গ্লাস রাখার সময় ঠাকুমার বড় গলা দিয়ে বুকের অনেকখানি বাবার চোখের সামনে উন্মুক্ত হয়ে গেল। সেটা দেখে গতরাতের মত বাবার দেহের আনাচে কানাচে শিহরণ উঠল।

বাবা হাঁ করে ঢ্যাবঢ্যাবিয়ে তাকিয়ে ছিলো ঠাকুমার বুকের দিকে। ঠাকুমা টার্ন করে চলে যাবার সময় বাবা তার পাছার দিকে তাকিয়ে বা হাত দিয়ে নিজের ধনে দুটো ঘষা দিয়ে বললো,

বাবা: মা, চলে যাচ্ছো কেন? একটু বোস না আমার পাশে।

ঠাকুমা: আচ্ছা বসছি। বল কি বলবি।

ঠাকুমা বাবার ডানপাশে সোফাতে বসতেই বাবা ঠাকুমার কোমড়ে হাত দিয়ে তাকে টেনে নিলো নিজের দিকে। তারপর ঠাকুমা কিছু বলার আগেই তার গালে চুমু খেলো বাবা সজোড়ে। ঠাকুমার বাম মাইটা তখন বাবার বুকে চাপ খাচ্ছে। বাবা ঠাকুমাকে বুকে চেপে ধরে গালে কপালে কিস করতে থাকলো। বাবা ঠাকুমার সারা মুখে কিস করতে করতে ঠোঁটের উপর কিস করতে যেতেই ঠাকুমা নড়াচড়া করে বাধা দিয়ে বললো,

ঠাকুমা: আহ খোকা! কি করছিস এসব?

বাবা: তোমায় আদর করছি মা। তোমাকে আদর করতে নিশ্চয়ই বাঁধা নেই, নাকি? আমার সুন্দরী মামনিকে কি আমি আদর করতে পারি না?

বলে বাবা ঠাকুমার টাইটস এর ওপর দিয়ে তার বাম হাত ঠাকুমার উরুর ওপর রেখে হাত বোলাতে লাগলো। তার হাত উরু বেয়ে জঙ্ঘার দিকে একবার যাচ্ছে আর আসছে। বাবার হাতের বুড়ো আঙ্গুলটা সোজা করে ঠাকুমার গুদের দিকে টার্গেট করা। ডান হাতে বাবা মদের গ্লাসটা নিয়ে ঠাকুমার মাইয়ের সামনে দিয়ে চুমুক দিতে লাগলো। তার চোখ তখন ঠাকুমার মাইয়ের দিকে। গত একদিনেই ঠাকুমার সাথে বাবার অন্তরঙ্গতা অনেক বেড়ে গেছে।

বাবা: মা, তুমি তো দেখেছো, তোমার বৌমা ছিল আমার বন্ধুর মতো। মাল খাওয়া থেকে শুরু করে সব কিছুতেই সে ছিলো আমার সাথী। আজ সে নেই। তাই একা একা মাল খেয়েও আজকাল মজা পাচ্ছি না।

ঠাকুমা: আহারে, তোর জন্য আমার কষ্ট হচ্ছে রে বাবু। আমি কি কোনভাবে তোর এই কষ্ট দুর করতে পারি?

বাবা: হুম আলবাত পারো। আমাকে মদ খাওয়ায় সঙ্গ তো দিতে পারো তুমি মা।

ঠাকুমা: সেকিরে, আমি সঙ্গ দেব? কি করে? আমি তো তেমন ড্রিংক করি না খোকা। সেই বহু আগে ভার্সিটি লাইফে কিছু খেয়েছি, আর মাঝে মাঝে তোর বাবার প্রফেশনাল সার্কেলের কিছু পার্টিতে সামান্য খাওয়া হয়।

বাবা: ড্রিংক সামান্য করো, তোমার খারাপ লাগবে না, মা। তার চেয়ে বড় কথা, তোমাকে দেখতে তোমার পরলোকগত বৌমার মতোই লাগে। তুমি পাশে থাকলে তাও তো দুধের স্বাধ ঘোলে মিটতো। মনে হতো আমার পাশে আমার লক্ষ্মী বৌ এখনো বসে আছে। অবশ্য তুমি ব্যস্ত মানুষ, এই নিঃসঙ্গ ও জোয়ান বড়ছেলের জন্য তোমার কি আর সময় হবে, মা?

কথা বলতে বলতে বাবা ডান হাতের মদের গ্লাস রেখে দিয়ে ঠাকুমার কোমড়ের পিছন দিয়ে তার ডান বগলের নীচ দিয়ে ঠাকুমার মাইয়ের পাশে গিয়ে স্থির হলো। আর বাম হাত দিয়ে বাবা ঠাকুমার বাম হাটুর সাথে উরু যেখানে মিশেছে সেখানে হাত বোলাতে শুরু করলো। ঠাকুমা বেশ স্বাভাবিক ভাবেই বললো,

ঠাকুমা: যাহ খোকা, তোর জন্য আমি সব করতে পারি, সামান্য সময় হবে না কেন! তোর কি লাগবে আমাকে বল।

বাবা: (নিজের মায়ের চোখের দিকে তাকিয়ে) তুমি এখন একটা কাজ করো তবে। তোমার বৌমার শাড়ি পড়ে আমার পাশে বোস।

ঠাকুমা: ওহ, কতকাল যে ঘরে শাড়ি পরা হয় না আমার। এসব ক্যাজুয়াল ড্রেসে থাকি। এতদিন পর ঠিকমত বাঙালি কায়দায় আমি তোর বৌয়ের শাড়ি পড়তে পারবো কীনা কে জানে।

বাবা: কোন ব্যাপার না। শাড়ি না পরলে তাহলে ব্লাউজ আর পেটিকোট? সেটা তো পড়তে পারবে?

ঠাকুমা: হুম তা পারবো। সে তো পরা হয়।

বাবা: তাহলে সেটাই পড়ে আসো মা। তোমার বৌমা নিজেও প্রায়ই শাড়ি না পড়ে কেবল ব্লাউজ পেটিকোট পড়ে আমার কাছে আসতো।

ঠাকুমা: এ্যাঁ, শুধু ব্লাউজ আর পেটিকোট? শাড়ি ছাড়া?

বাবা: তাতে কি? এখানে তো আমি আর তুমি ছাড়া কেউ নেই, মামনি। সঞ্জু ও দেবু সবাই পড়তে বসেছে। কেও এখন এঘরে আসবে না। তোমাকে যা দেখার আমিই দেখবো।

ঠাকুমা: (সলজ্জ হাসি দিয়ে) বারে! আমার বুঝি লজ্জা করে না?

বাবা: আহা, নিজের ছেলের কাছে মায়ের কিসের লজ্জা! যাও তো মা যাও, গিয়ে পড়ে এসো। আমার ঘরের বড় ওয়ার্ডরোবের উপরে তোমার বৌমার শাড়িকাপড় পাবে।

ঠাকুমা: বেশ, তুই যখন জোর করছিস, তাহলে পড়ছি। কোন রঙের কাপড় পড়বো?

বাবা: সাদা বয়েলের ব্লাউজ-পেটিকোট পরো মা। ওটা আমার পছন্দসই।

বাবার অনুরোধ রাখতে ঠাকুমা পাছা দুলিয়ে ছুটে চলে গেলো বাবার বেডরুমের দিকে। বাবা মুচকি হেসে উঠে দাঁড়িয়ে পড়নের পাজামা খুলে ফেললো, ভিতরে পাতলা হাফপ্যান্ট পড়নে। বাবাকে এই অবস্থায় দেখে আমরা অভ্যস্ত। প্যান্ট খুলে বাবা ধোন চুলকাতে লাগলো। তারপর নিজের পাঞ্জাবি খুলে পাশে সিঙ্গেল সোফার ওপর রেখে দিলো। মদ খাবার আগে খালি গায়ে ছিমছাম পোশাকে থাকা ভালো।

তারপর বাবা বোতল থেকে ভদকা ঢেলে শুরু করলো দ্বিতীয় পেগ বানালো। কাকা টিভিতে বাবার বেডরুমের ক্যামেরা অন করলো। সেঘরে দেখলাম ঠাকুমা রুমে ঢুকে দরজা বন্ধ করে দিলো। তারপর মায়ের কাপড় রাখা আলমারী খুলে বের করে আনলো সাদা ব্লাউজ আর পেটিকোট। ব্লাউজ আর পেটিকোট খাটের উপর রেখে দুই হাতে টপস খুলতে গিয়ে হঠাৎ কি ভেবে ঠাকুমা ঘরের বাতি নিভিয়ে দিলো। ক্যামেরায় কিছুই দেখা যাচ্ছিলো না। হতাশ হয়ে আমরা চেয়ারে গা এলিয়ে দিলাম। কাকা খিস্তি করে উঠলো,

দেবু কাকা: যাহ শালা বাঞ্চোত, এমন মাখন টাইমে গান্ডু হয়ে গেলাম।

কিন্তু কিছুক্ষন পরেই বাবার বেডরুমের দরজা খুলে ঠাকুমা মায়ের ব্লাউজ আর পেটিকোট পড়ে বের হয়ে এলো। তাকে দেখে আমাদের বুকের স্পন্দন বেড়ে গেলো। মায়ের ব্লাউজ টাইট হয়ে ঠাকুমার গায়ে সেটে আছে। সাদা পুরোনো হয়ে পাতলা হয়ে যাওয়া ব্লাউজ ফেড়ে ঠাকুমার নধর মাই বের হয়ে আসতে চাইছে। বোঝাই যাচ্ছে ঠাকুমার মাই মায়ের চেয়ে অনেক বড় আর পুষ্টু। দুই দিকে টাইট হয়ে ব্লাউজের মাঝের হুকের জায়গা গুলো ফাঁক হয়ে আছে।

সাদা ব্লাউজ বলে বাইরে থেকেই পাতলা ব্রায়ের ভিতর দিয়ে ঠাকুমার ব্রাতে ঢাকা মাইয়ের বোঁটার অবস্থান বোঝা যাচ্ছে। শক্ত হয়ে ব্লাউজের ওপর ভেসে আছে ঠাকুমার মাইয়ের বোঁটা। তার নিচে ফর্সা সাদা পেট। তার নিচে নগ্ন চিকন চকচকে কোমড় । তার মাঝে বেশ বড় সড় গভীর নাভী। পেটে মেদ নেই বললেই চলে। আর সাদা পেটিকোটটা নাভীর অন্তত দুই ইঞ্চি নিচে বাঁধা। বিশাল পাছার ওপর পেটিকোট আঁটসাট টাইট হয়ে বসেছে। পেটিকোটের ফিতার ফাড়া দিয়ে ভিতরে ঠাকুমার প্যান্টি দেখা যাচ্ছে। ঠাকুমা পেটিকোটের ফাড়াটা ঘুড়িয়ে তার নধর, ডবকা শরীরের পাশে পায়ের ওপর নিয়ে গেলো। সব মিলিয়ে ঠাকুমাকে অসম্ভব সেক্সি লাগছিলো।

টিভি স্ক্রিনে স্পাই ক্যামের ক্যামেরায় দেখা নিজের সম্মানিত ঠাকুমার এমন রূপসজ্জায় আমার বাড়া ঠাটিয়ে টং। ঠাকুমাকে দেখতে স্বর্গীয় কামদেবীর মত লাগছে। মনে হচ্ছিল বাবার স্থানে আমি ছুটে গিয়ে ঠাকুমাকে জড়িয়ে আদর করি। ওদিকে আমার পাশের চেয়ারে বসা কাকাও তার নিজের মাকে এইরূপে দেখে কাম তৃষ্ণায় ছারখার। বড় দাদাকে হিংসে হলো দেবুর। ইসস দুর্জয় বড়দার স্থানে সে থাকলে কতই না মজা হতো। তার দীপিকা মায়ের মত রূপবতী, কামাগ্নি তার গোটা বিশ্ববিদ্যালয়ে কেও নেই। কল্পনার চেয়েও বেশি মোহনীয় লাগছে নিজের মাকে।

আমি ও কাকা দু'জনেই পরনের প্যান্টের উপর উত্থিত বাঁড়ায় হাত বুলিয়ে মৃদু মৃদু খেঁচতে লাগলাম। এভাবে ধোনে হাত বুলিয়ে গোপন ভিডিও ফুটেজ দেখে পানু ছবি দেখার চেয়েও অনেক বেশি আনন্দ পাচ্ছিলাম আমরা কাকা-ভাতিজা।

এদিকে এই পোশাকে ঠাকুমা ড্রইং রুমে ঢুকতেই বাবা হাসি দিয়ে ঠাকুমার দিকে হাত বাড়িয়ে দিলো। ঠাকুমা ঠোঁটে গাঢ় বেগুনী লিপস্টিক দিয়েছিল। কামুক হাসি দিয়ে ঠাকুমা ছেলের দিকে এগিয়ে গেল। সোফায় বসা বাবার সামনে গিয়ে তার হাত ধরে আদুরে কন্ঠে ঠাকুমা জিজ্ঞাসা করলো,

ঠাকুমা: কিরে খোকা, চলবে?

বাবা: চলবে মানে! রীতিমত দৌড়াবে! পুরাই ছক্কা মেরে দিয়েছো গো মামনি। কী দারুন লাগছে তোমাকে! ভগবানের দিব্যি কেটে বলছি, তোমার বৌমার চেয়েও অনেক বেশি সুন্দর লাগছে গো মা তোমায়। আসো মা, আমার কোলে বসে।

ঠাকুমা: (রূপের অহংকার মাখা হাসি দিয়ে) হুম মাকে তোর পছন্দ হয়েছে বললেই হয়, কথায় কথায় কেবল তোর বৌয়ের তুলনা টানিস কেন? তোর মাকে তোর ইচ্ছে মত খুঁজে নে তুই।

বাবা বুঝতে পারে যে কোন বিষয়ে মার সাথে বৌয়ের তুলনা টানা তার মা পছন্দ করছে না। মাকে ছেলের বৌয়ের সাথে তুলনায় তার অহংবোধে লাগছে। আসলে বৌয়ের চাইতে ছেলের প্রতি একজন মায়ের আবেগ ভালোবাসা অনেক বেশি থাকে।

এসব চিন্তার মাথা থেকে আপাতত তাড়িয়ে দিয়ে বাবা তার ডান উরুর উপর ঠাকুমাকে বসিয়ে নিয়ে ঠাকুমার চিকন কোমড় ডান হাতে ধরে রেখে বাবা ঠাকুমাকে বললো,

বাবা: মা, এবার একটা ড্রিংকস বানিয়ে দাও আমাকে। দেখি তোমার হাতের মজা কেমন।

ঠাকুমা: (মুচকি প্রশ্রয়ের হাসি দিয়ে) লার্জ না স্মল?

বাবা: লার্জ। স্মলে আমার কখনো পোষায় না। এজন্যই তো তোমার এই ঢাউস শরীরটা আমার এত পছন্দের।

ছেলের কথায় মজা পেয়ে হাসতে হাসতে ছেলের জন্য ড্রিংকস বানায় মা। বাবার উরুতে বসেই ঠাকুমা যেই বোতল ধরার জন্য সামনে ঝুকলো তেমনি ঠাকুমার সাদা বয়েলের ব্লাউজের ঠিক মাঝের হুঁকটা পট শব্দ করে ছিঁড়ে গেলো।

ঠাকুমা: এই যাহ!

বাবা: কি হলো, মা?

ঠাকুমা: ব্লাউজের হুঁকটা মনে হয় ছিঁড়ে গেছে।

বাবা: কই দেখি?

বলে বাবা ঠাকুমাকে তার দিকে ঘুড়িয়ে নিলো। তার মায়ের নধর মাই দুটো তখন বাবার চোখের সামনে। বাবার চোখ দিয়ে লালসা টপকানো শুরু হলো। জিভ দিয়ে ঠোট চেটে ঠাকুমার বুকের দিকে ড্যাব ড্যাব করে তাকিয়ে ছিলো বাবা। ইয়া বড় বড় মাই ব্লাউজ আর ব্রা ঢাকা দুটো বড় তিন নাম্বার ফুটবলের মতো বাবার চোখের সামনে নাচছে। কিন্তু ব্লাউজটার গলা ছোট হওয়ায় উপর থেকে বুকের কিছুই দেখা যাচ্ছিলো না। শুধু মাঝের হুঁকটা ছিঁড়ে গিয়ে ব্লাউজ এর ফাক দিয়ে ঠাকুমার সাদা ব্রাতে ঢাকা দুই বুক এর গোলাকার মাংসপিন্ড দুটোর একটা অংশ দেখা যাচ্ছিলো। হুঁকটা লেগে ছিলো ব্লাউজেই।

বাবা যেন কিছুই হয়নি এমন ভাব করে একহাত দিয়ে ব্লাউজের হুঁকটা ধরে আরেক হাত দিয়ে ব্লাউজের আরেটা অংশের বর্ডার ধরে হুকটা লাগানোর চেষ্টা করতে লাগলো। কিন্তু ঠাকুমার বুকের মাপ বড় বলে বেশ করেই বাবাকে ব্লাউজের দুই প্রান্ত টেনে এক সাথে করতে কষ্ট হচ্ছিলো। শক্ত করে ব্লাউজের কাপড় ধরতে গিয়ে বাবার হাত বারবার ঠাকুমার দুই মাইয়ে চাপ দিচ্ছিলো। বুকে কাপড়ের ওপর দিয়ে বাবার হাতের স্পর্শ যে ঠাকুমা বুঝতে পারছে তা ঠাকুমার বন্ধ চোখ দেখেই বুঝতে পারলাম। বাবাও ঠাকুমার চোখ বন্ধ দেখে ইচ্ছে করেই দুই হাতে ঠাকুমার বড় বড় দুই বুক পাশ থেকে চেপে ধরে হুক লাগানোর ছলে ঠাকুমার বুক দুটো আদুল করে ডলতে লাগলো। ঠাকুমার অস্বস্তি শুরু হচ্ছে। জোড়ে জোড়ে নিশ্বাস নিতে নিতে সে বাবার হাত দুটো ধরে সড়িয়ে দিলো।

ঠাকুমা: বাবু সোনা থাক। আমি ব্লাউজটা চেঞ্জ করে আসি। এমনিতেই এটা পুরনো ব্লাউজ।

বাবা: চেঞ্জ করবে কেন, মা? ওভাবেই ছিঁড়ে থাকনা। এখানে আমি আর তুমি ছাড়া তো কেউ নেই।

ঠাকুমা: যদি তোর ছেলে বা ভাই এসে পড়ে?

বাবা: আরেহ না, ওরা ঘুমাচ্ছে। কই গ্লাসটা দাও, মা।

ঠাকুমা ঝুকে আবার গ্লাসটায় ড্রিংকস বানাতে লাগলো। ঠাকুমার কোমড়ে পিঠে ঘুরতে থাকলো বাবার হাত। ড্রিংকস বানিয়ে আবার বাবার বাম হতে দিলো ঠাকুমা। বাবা ড্রিংক করতে করতে কথা বলছিলো ঠাকুমার সাথে। ডান হাত পিঠ বেয়ে ঠাকুমার কোমড়ে থাকলো কিছুক্ষন। তারপর উপরে উঠে বগলের নিচ দিয়ে হাত এর তালু ঢুকিয়ে বাবা ঠাকুমাকে তার বুকের ওপর আঁকড়ে ধরলো। ঠাকুমা চমকে গেলো

ঠাকুমা: আহ! কি করছিস রে খোকা?

বাবা: মা, তুমি এভাবে খাড়া হয়ে বসে থাকলে তোমাকে আর তোমার বৌমার ব্লাউজ পড়ালাম কেন? তুমি বাম হাত আমার ঘাড়ের পিছনে দিয়ে আমার গায়ে হেলান দিয়ে আরাম করে বসো, যেভাবে তোমার বয়ফ্রেন্ডের কোলে বসো তুমি।

ঠাকুমা: যাহ দুষ্টু আমার কোন বয়ফ্রেন্ড নেই।

বাবা: (অবাক কন্ঠে) নেই? সত্যি বলছো তো মা?

ঠাকুমা: তোকে মিথ্যে বলবো কেন? থাকলে দেখতেই পারতি তোরা।

বাবা: দারুণ! আমারো কোন গার্লফ্রেন্ড নেই মা। আমরা মা ছেলে একইরকম। তবে, বাবার যেমন বালিগঞ্জে শতশত গার্লফ্রেন্ড থাকার কথা শুনি, আমি তো ভেবেছিলাম তোমারো দু'একটা বয়ফ্রেন্ড আছে বোধহয়।
(বাবার বাবা অর্থাৎ আমার ঠাকুরদার প্রসঙ্গ টানছিল বাবা)

ঠাকুমা: (গলায় ঠান্ডা রাগের আভাস) তোর বাবার লুচ্চা স্বভাবটা আর গেলো না। ইদানীং আরো বেড়েছে। আমি তোর ছোট ভাইকে নিয়ে তো তোর এখানে। বালিগঞ্জের এপার্টমেন্টে তোর বাবা নিশ্চয়ই গার্লফ্রেন্ড নিয়ে রাত কাটাচ্ছে, দ্যাখ গিয়ে।

বাবা: হুম বাবার এই নারী আসক্তি এত বয়সেও আর গেল না! যাকগে, বাবার কথা বাদ। এসো, আমি বরং তোমাকে শিখিয়ে দেই - বয়ফ্রেন্ডের সাথে ডেটিং এর সময় কি করে বসতে হয়।

বলে বাবা বাম হাতে ঠাকুমার বাম হাত ধরে নিজের ঘাড়ের ওপর দিয়ে ঘুড়িয়ে তার কাঁধে নিয়ে গেলে। কোন বাধা না থাকায় ঠাকুমার বাম মাইটা লেপ্টে গেলো বাবার বুকে। বাবা আলতো করে ঠাকুমার গালে ঘাড়ে গলায় কিস করতে লাগলো। ঠাকুমা পা তুলে দিলে বাবার কোল দিয়ে সোফার উপর। ঠাকুমা দেখলাম চোখ বন্ধ করে নিজের গায়ে বাবার চুম্বনের উষ্ণতা অনুভব করছে। বাবা বাম হাত ঠাকুমার কোমড়ে তার নাভির ওপর হালকা করে চাপ দিয়ে ঘোরাঘুরি করছিলো। মাঝে মাঝে কোমড় বেয়ে ঠাকুমার উরুর ওপর ঘোরাঘুরি করছে বাম হাত।

আস্তে আস্তে ঠাকুমার পায়ের পাতার উপর থেকে বাবা হাত তুলে নিতে থাকলো। ঠাকুমার নগ্ন পায়ে হাত বুলিয়ে বুলিয়ে ঠাকুমার দেহের উপরের অংশে কিস করে চুষতে থাকলো। এভাবে চুমোনোর ফাঁকে হঠাৎ বাবা ঠাকুমার ঠোঁটে চুমু খেয়ে বসলো। নিজের মায়ের ঠোঁটে জীবনে প্রথম কিস করলো ছেলে। মা কিছু বলছে না দেখে সাহস পেয়ে বাবা উপর্যুপরি তার মায়ের ঠোঁটে নিজের ঠোঁট ডুবিয়ে টানা কিস করতে থাকলো। মার বেগুনি লিপস্টিক দেয়া রসালো, মিষ্টি মুখের লালারস আদান প্রদান করে জিভে জিভ পেঁচিয়ে মাকে নিবিষ্ট মনে কিস করলো ছেলে দুর্জয়।

মা দীপিকা ছেলের এই চুম্বন দারুণ উপভোগ করছিল। নিজের স্বামী ব্যতীত জীবনে এই প্রথম কোন পরপুরুষ তার ঠোঁটে চুমু খাচ্ছে। আহহহ কি শান্তি ছেলের ঠোঁটে। জিন ও লেবুর স্বাদ মিলেমিশে ছেলের মুখে দারুণ একটা স্বাদ পাচ্ছিলো মা। ছেলের মুখের গহীনে নিজের জিভ পুরে দিয়ে সেই রসাস্বাদন করতে ব্যস্ত হলো ঠাকুমা। আবেশে দু'জনেরই চোখ বন্ধ। পচর পচর শব্দে টানা অনেকক্ষণ প্রেমিক-প্রেমিকার মত তাদের চুমোচুমি চললো।

ততক্ষণে, ঠাকুমার হাঁটু পর্যন্ত তার সাদা পেটিকোট উঠিয়ে ফেলেছে বাবা। উরুর বেশ কিছুটাও দেখা যাচ্ছিলো। মসৃন নির্লোম পায়ে বাবা হাত বুলাতে বুলাতে ঠাকুমার ঠাকুমার উরু বেয়ে হাতের তালু নিয়ে গেল তার জঙ্ঘার দিকে। গুদের উঁচু বেদীটার উপর একবার হাত দিয়ে চাপ দিতে যাবে তখুনি ঠাকুমা ডান হাত দিয়ে বাবার হাত চেপে ধরলো। কিন্তু মুখে কিছু বললো না। বাবা থমকে গেলেও তার আদর বন্ধ থাকলো না। ঠাকুমার দেহের আনাচে কানাচে ছেলের হাত পরিভ্রমণ করতে লাগলো। মার দেহে নতুন নতুন মহাদেশ, মহাসাগর আবিষ্কারের নেশায় মত্ত ছেলে দুর্জয়।

বাবা: মা, গ্লাসটা তুলে আমার মুখে ধরো তো। আমি আর একটু মদ খাই। তুমিও একটু খাও না। এই মদের ফ্লেভার ভালো লাগবে তোমার কথা দিচ্ছি।

ঠাকুমা গ্লাস ডান হতে নিয়ে বাবাকে মদ খাওয়ালো। বাবা একসিপ ড্রিংক করে মুখ মুছলো ঠাকুমার বাম মাইটার ওপর ব্লাউজের কাপড়ে। ঠাকুমা নিজেও গ্লাসে চুমুক দিয়ে বেশ খানিকটা মদ গিলে ফেললো। আসলেই জিন মদের টেস্ট সুস্বাদু।

ঠাকুমা: কিরে খোকা, মার ব্লাউজে মুখ মুছলি?

বাবা: সরি মামনি। পুরানো অভ্যাস। তোমার বৌমার ব্লাউজে আমি সব সময় এভাবে মুখ মুছতাম।

ঠাকুমা: বেশ তোর শান্তি হলে আমার কাপড়েও মুখ মোছ।

বাবা: তোমাকে এই কাপড়ে যা লাগছেনা, মা। এই ভবানীপুরের সবথেকে সুন্দরী রমনী তুমি।

ঠাকুমা: (সামান্য লজ্জা পেয়ে) যাহ কি বলছিস খোকা!

বাবা: একদম ঠিক বলছি। শোনো মা, আগামী সপ্তাহ থেকে প্রতিদিন আমি অফিস থেকে ফিরে এলে, তুমি এমন এক রঙের ব্লাউজ আর পেটিকোট পড়ে আমার কাছে আসবে। আমাকে ড্রিংক বানিয়ে দেবে।

ঠাকুমা: আচ্ছা। তাই করবো। তবে একটা শর্ত আছে - তুই অফিস শেষে বাইরে ক্লাবে মদ গিলবি না। সোজা বাসায় এসে রাতে আমার সাথে বসে মদ খাবি। রাজি তুই শর্তে, বাবু?

বাবা: বিলক্ষণ রাজি। তোমার সাথে মদ খাবার মত আনন্দ জগতে আর কোথাও নেই গো মামনি।

বলে বাবা ঠাকুমার ঠোঁটে ঠোঁট রেখে আবার কিস করলো। ঠাকুমা বাবার মুখে গ্লাস তুলে ড্রিংক করাতেই লাগলো, নিজেও মাঝে মাঝে সিপ দিয়ে মদ খাচ্ছিলো। দু'জনেরই বেশ ভালো নেশা চেপেছে তখন।

বাবা ডান হাত দিয়ে ঠাকুমার কোমড় আকড়ে ধরে বাম হাতে ঠাকুমার উরুতে নাভীতে হাত বোলাতে লাগলো। এভাবে পারস্পরিক আদর সোহাগে মদের বোতল শেষ হবার পর আয়োজন সমাপ্ত করে ঠাকুমা উঠে গেল বাবার কোল থেকে। যার যার রুমে গিয়ে এখন ঘুমোনো দরকার। এদিকে, আমরাও নিজেদের গোপন ভিডিও রেকর্ডিং বন্ধ করে যার যার ঘরে গেলাম। ঘুমোনোর আগে বাবা ঠাকুমার রঙ্গলীলা কল্পনা করে এক রাউন্ড হাত মেরে বীর্য খসালাম।

ঠাকুমা নেশাতুর এলো পায়ে নিজের রুমে গিয়ে রুম লক করে দিলো। ড্রেসিং টেবিলের আয়নার সামনে দাঁড়িয়ে ঠাকুমা নিজের বুকে কোমড়ে হাত বোলাতে বোলাতে নিজের দিকে তাকিয়ে মিটি মিটি হাসতেই আমি বুঝলাম বাবার আদর পছন্দ করেছে ঠাকুমা। সেদিনের পর থেকে ঠাকুমা ইউটিউব দেখে শাড়ি পড়া ঝালিয়ে নিয়ে দিনের বেলায় বাসায় মায়ের শাড়ি, ব্লাউজ আর পেটিকোট পড়া অভ্যাস করলো। সালোয়ার কামিজ, স্কার্ট টপস পড়া একরকম ভুলেই গেলো ঠাকুমা। রাতে বাসায় ফিরে বাবাকে আর এখন ঠাকুমাকে ডাকতে হয় না। বাবা ঢুকতেই ঠাকুমাই ড্রিংক সাজিয়ে নিয়ে যায় বাবার জন্য। কিন্তু তার পড়নে আর তখন কোন ব্রা থাকে না।

ড্রইং রুমে রোজ রাতে আমরা ঘুমোলে পরে বাবার পাশে গা ঘেষে বসে বা বাবার কোলে বসে পড়ে ঠাকুমা। ব্লাউজ পেটিকোট পড়ে বাবাকে ড্রিংকস বানিয়ে দেয়। বাবার হাত জড়িয়ে ধরে মায়ের কোমড় বা মাইয়ের ঠিক নিচে। ঠাকুমা সোফায় হেলান দিলে বাবা ঠাকুমার গলায় বুকের ওপর কাধে কিস করতে থাকে। মুখ ডলতে ডলতে আদর করতে থাকে। কখনো মাইয়ের ওপর ঘসটে যায় হাত। মাইয়ের বোঁটা দাড়িয়ে যায ঠাকুমার। ব্লাউজের ওপর দিয়ে স্পষ্ট বোঝা যায়। বাবা আদর করতে করতে কখনো কিস এর বদলে হালকা কামড় দেয় ঠাকুমার ঠোঁটে, গলায়, কানের লতিতে।

দিনের বেলাতেও অফিসে যাবার আগেও বাবা সুযোগ পেলেই ঠাকুমাকে জড়িয়ে ধরে। ওর নগ্ন কোমড়ে হাত দিয়ে চিমটি কাটে। শাড়ির ফাঁক দিয়ে সুরসুরি দেয় ঠাকুমার নাভির ওপর। ঠাকুমা আস্তে আস্তে বাবার সামনে আরো খোলা মেলা হতে লাগলো। প্রথম প্রথম মায়ের ছোট গলার ব্লাউজ পড়লেও আস্তে আস্তে মায়ের বড় গলার ব্লাউজ গুলো পড়া শুরু করলো ঠাকুমা।

শাড়ি যখন পড়ে না তখন মাইয়ের অর্ধেক খোলাই থাকে। রাতে ঠাকুমা আমার সামনে এলে একটা ওড়না মতো কাপড় বা গামছা বুকে জড়িয়ে রাখে আর বাবার সামনে কোন কাপড়ের বালাই থাকে না। হাতাওয়ালা ব্লাউজ পড়া ছেড়েই দিলো ঠাকুমা। স্লিভলেস ব্লাউজের স্লিভ আস্তে আস্তে চিকন থেকে চিকনতর হতে থাকলো। মাঝে মাঝে ব্যাকলেস ব্লাউজ। তখন ঠাকুমার মাই দুটো দেখে আমারই ধোন খাড়া হয়ে ফেটে পড়ার যোগাড় হতো, বাবার কথা আর কি বলবো।

আমাদের চাচা ভাতিজার সামনে তাদের দুজনের খুনসুটি আস্তে আস্তে বাড়তে লাগলো। ইদানীং দুজনে অনেক সাহসী। আগে আমাদের দেখলে নিজেদের সামলে নিতো আর এখন আমাদের দেখলেও বাবা ঠাকুমাকে ছাড়ে না। বাবা অফিসে থাকলে ঠাকুমা সারাক্ষন বাবার সাথেই ফোনে ভিডিও চ্যাটে কথা বলে। বাবার সামনে দিয়ে ঠাকুমা হেঁটে যাবার সময় বাগে পেলে বাবা তার পাছায় মৃদু থাপ্পড় দেয়। ঠাকুমা বাবাকে দেখিয়ে তাকে উস্কে দিতে শরীর দুলিয়ে লাফিয়ে উঠে।

কখনো মৃদু চিৎকার করে, বাবাকে পাল্টা মারতে যায়। খিল খিল করে হাসতে হাসতে বাবার শরীরের ওপর পড়ে। বাবা নিজের হাতে তার মায়ের হাত ধরে হাসতে থাকে। বাবাকে মারার চেষ্টার সময় ঠাকুমার বড় বড় মাই প্রায়ই বাবার বুকে ঘসা খায়। মাঝে মাঝে ঠাকুমা পিছন ফিরে রান্নাঘরে কাজ করার সময় বাবা ঠাকুমার পিছনে দাঁড়িয়ে তার পাছায় নিজের ঠাটানো বাড়া চেপে কোমড় ধরে ঠাকুমাকে কাছে টেনে নেয়। ঠাকুমার পাছায় নিজের ধোন চেপে ধরে দাঁড়িয়ে থাকে। ঠাকুমাও তাকে কিছু বলে না। আর সঙ্গে চুমু খাবার ব্যাপারতো নন-স্টপ, লাগাতার আছেই। ঘাড়ে পিঠে ঠোঁটে দেহের সর্বত্র তাদের পরস্পরের চুমু আদর চলতেই থাকে।

বিছানায় উপুর হয়ে শুয়ে একদিন ঠাকুমা বাবার সাথে ভিডিও চ্যাট করছিলো। তখন তার পড়নে ছিলো বেশ লো-কাটের ব্লাউজ। উপুর হয়ে শোবার কারনে বুকের প্রায় অনেকটাই বের হয়ে ছিলো। বাবা তার অফিসে বসে মোবাইলের স্ক্রিনে ঠাকুমার বুক দেখে হাসি দিয়ে বললো,

বাবা: কিগো মা, বাসায় তো আমি নেই এখন। এত লো কাট ব্লাউজ পড়েছো কার জন্য?

ঠাকুমা: কার জন্য আর পড়বো রে খোকা? তুই ছাড়া আর কে আছে আমাকে দেখার?

বাবা: কিন্তু তুমি তো দেখতেই দিলে না মা। বাসায় ব্লাউজ ব্রা পড়ে যেভাবে ওসব পাহাড় পর্বত রাখঢাক করে চলো তুমি।

ঠাকুমা: (মুখে দুষ্টুমি মাখা হাসি দেয়) উঁহু, আজকে কিন্তু সেরকম নেই। আজকে আমি যে ব্লাউজটা পড়েছি, তার গলা অনেক বড়। বুকের প্রায় সবটাই এখন বাইরে, হাওয়া-বাতাস লাগছে বুকে।

বাবা: তাই নাকি! কই কই দেখাও তো মা?

ছেলে আব্দার করতেই ঠাকুমা তার বুকের ওপর মোবাইলের ক্যামেরা ধরে নিজেকে একটু উঁচু করে ধরে। ব্লাউজ আর ব্রা এর উপর দিয়ে পুরো বুকই ঠাকুমার বের হয়ে আসছিলো। বাবা সেটা দেখে শব্দ করে আনন্দে শিষ দিলো। অফিস পরিবেশে এমন বখাটে শিষ শুনে বাবার আশেপাশের সহকর্মীরা অবাক হয়ে তাকিয়ে বাবাকে দেখলো। বাবা নিজের যৌন উত্তেজনা কোনমতে সামাল দেয়।

বাবা: উফ! মাইরি বলছি মামনি, হাতের কাছে পেলে এখুনি মুচড়ে দিতাম তোমার মাই।

ঠাকুমা: হিহিহি হিহিহি ছিঃ কি বলছিস! হিহিহিহি

বাবা: এক কাজ করো তো মা, তোমার ব্লাউজের হুক খুলে একটা মাই ব্রায়ের থেকে বের করে দেখাও।

ঠাকুমা: না না, এসব কি বলছিস বাবু? আমি পারবো নারে খোকা। তোর সামনে আমার লজ্জা করবে।

বাবা: আরে লজ্জার কি আছে। আমি আর তুমি ছাড়া আর কে দেখছে শুনি? দেখাও মা, ছেলেকে দেখাও তোমার মধুভান্ড প্লিজ।

ঠাকুমা: না না, বাবা লক্ষী আমার। সোনামনি বাবুটারে, আমাকে এসব করতে বলিস নারে৷ তুই বললে আবার না করতেও পারি না।

বাবা: দেখো মামনি, যদি আমাকে তোমার মাই না দেখাও, তাহলে কিন্তু আমি আজ বাড়ি ফিরবো না। অফিস থেকে বেরিয়ে সোজা ক্লাবে বসে মদ গিলবো।

ঠাকুমা: এই না সোনা বাবা। মার সাথে জেদ করে নাগো। এসবের পরিণতি ভালো হবে নারে, বাবু।

বাবা: তাহলে দেখাও। খোলো তোমার ব্লাউজ। খোলো তাড়াতাড়ি। ছেলেকে সুমতি দিতে চাও যদি, তবে দেখাও তোমার দুধ।

ঠাকুমা কিছুক্ষন স্তব্ধ হয়ে থেকে হাসি দিয়ে নিজের ব্লাউজের বুকে হাত দিলো। আস্তে আস্তে এক এক করে ব্লাউজের হুকগুলো খুলে ব্লাউজের একটা পার্ট সড়িয়ে লাল গেঞ্জি কাপড়ের ব্রা পড়া একটা মাই দেখালো বাবাকে। বাবা তখন মোবাইলে শব্দ করছে।

বাবা: আহ উফ ইশশ কি দেখাচ্ছো তুমি মাগো! কি মাই তোমার মাইরি! জগতে এমন সুন্দর মাই আর হয় না। বের করো নাগো, মা। ব্রায়ের ভিতর থেকে বের করো। তোমার মাই বের করো, মামনি।

ঠাকুমা: নাহ খোকা, আজ আর না। অনেক হয়েছে।

বাবা: প্লিজ মামনি প্লিজ। আজ বাসায় এসে তোমাকে অনেক বেশি করে আদর করবো কথা দিচ্ছি মা। পাপ্পি দেবো অনেক গুলো। চুমু হামি দিয়ে তোমাকে লাল করে দেবো৷ এখন একটু দেখাও। তোমার জোয়ান ছেলেকে তোমার নধর মাই দেখাও। ছেলেকে চিরতরে তোমার যাদুতে বশ করে নাও, মা।

ঠাকুমা: (খিলখিল করে দুষ্টুমি হাসি দিয়ে) উমমম ওওওহহ! মাঝে মাঝে তুই যে কি পাগলামি করিস রে, বাবু! নে দেখাচ্ছি তবে। তবে একবারই কিন্তু।

বলে ঠাকুমা চকিতে তার ৩৮ সাইজের বিশাল ডান মাইটা ব্রায়ের ভিতর থেকে বের করে মোবাইলের ক্যামেরায় দেখালো। মুখে হাসি নিয়ে এক হাতে মাইটাকে আদুল করে আদর করতে লাগলো। বাবার চোখ ছানাবড়া হয়ে যাবার যোগাড়। বাবার কাঁপুনি দেখে বুঝতে পারলাম - বাবা নির্ঘাত তার চেম্বারে বসে ধোন খিঁচছে। ঠাকুমা বাবাকে দেখিয়ে দেখিয়ে নিজের সতেজ, টাইট মাই মুচড়ে ধরে নিজের জিভ দিয়ে মাইয়ের বোঁটা চেটে দিলো একবার। সেই সাথে মোবাইলে বাবার চিৎকার ভেসে এলো।

বাবা: আহহহহহ ওওওওফফফফফ  ওওওওওহহহহহ মাগোওওওওও!

ঠাকুমা: এ্যাই কি হলো বাবু? অমন করছিস কেন?

বাবা: কিছু না মা। পরে বলবো তোমাকে। এখন রাখলাম। বাথরুমে যেতে হবে আমার।

বলে বাবা ভিডিও কলের লাইন কেটে দিলো। ঠাকুমা হাসি দিয়ে নিজের দুই মাই ব্রায়ের ভিতর থেকে বের করে তার রুমের আয়নায় দেখতে গেলো। আমার ক্যামেরার সামনে ঠাকুমা নিজের মাই, মাইয়ের বোঁটা ঘুড়িয়ে ঘুড়িয়ে দেখলো। তারপর ব্রা-টা গেঞ্জির মতো করে খুলে রেখে আবার ব্লাউজটা পড়ে ফেললো। ব্লাউজের ওপর দিয়ে মাইয়ের বোঁটা আরো প্রকট হয়ে দেখা যেতে লাগলো। ওভাবেই তার ঘরের বাইরে এসে বাসার নিত্যদিনের কাজকর্ম তদারকি করতে নিচতলায় গেলো ঠাকুমা।

আমি স্পাই ক্যামেরায় সব দেখছি আর রেকর্ড করে রাখছি। বাবা-ঠাকুমার শারীরিক ঘনিষ্ঠতা যে দিনদিন প্রগাঢ় হচ্ছে এটা স্পষ্ট। এখন শুধু দেখার বিষয় - ব্যাপারটা কিভাবে যৌন সঙ্গমে পরিণতি পায়। সেটা দেখতে ধৈর্য ধরে অপেক্ষা করতে থাকলাম আমি।





---------------------- (চলবে) -----------------------
Heart  বাংলা চটি পড়ুন, ঠাকুরদা'র সেরা চটির সাথেই থাকুন  Heart
Like Reply
#7
The king is back......  and he is back with his trademark big bang!.....  Ek nishshashe purota porlam.... Ki je bhalo laglo bolar vasha nai...... Outstanding..  

Thanks for entertaining us regularly with new bomb stories.... clps
---------------------------------------------------------------------------------------
Full throttle at maximum speed 
---------------------------------------------------------------------------------------
[+] 1 user Likes Mad.Max.007's post
Like Reply
#8
অসাধারণ! মনোমুগ্ধকর! একদম ফাটাফাটি।
নিয়মিত আপডেট দিয়েন ঠাকুর দা। লাইক রেপু ৫ স্টার সব দিলাম। আপনার জবাব নেই মশাই।
[+] 1 user Likes অনির্বাণ's post
Like Reply
#9
দারুণ হচ্ছে দাদা।।। ঠাকুমার কোমলে কঠোরে মেশানো চরিত্রের বিভিন্ন দিক সামনে আনুন আগামীতে।।। সোহাগি রূপে সন্তান সম্ভোগে জোর দিয়েন।।।

আপনি এই ফোরামের অন্যতম মেধাবী একজন লেখক।।। বাংলা ইরোটিক স্টোরিকে নতুন মাত্রায় পৌঁছে দিতে আপনি ইতোমধ্যে চিরস্মরণীয়।।।। লিখতে থাকুন, শুভকামনা রইলো।।।
________________________________
থেমে যাক কোলাহল, থাকুক নীরবতা
-----------------------------------------------------
[+] 3 users Like Coffee.House's post
Like Reply
#10
Darun dada... Osadharon
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#11
Tobe ekta question chilo... R kono female character aste pare ki?
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#12
উফফফফ ঠাকুর দা আরো একটা নতুন ডিনামাইট ফাটালেন দেখি,,,,, জম্পেশ হচ্ছে গল্পটা,,,,  এভাবে বড়বড় আপডেট দিতে থাকুন,,,, এমন বড়বড় আপডেট একটানা পড়ার মজাটাই আলাদা

[Image: Etx28-Qp-Vo-AE1-Yv-W.jpg]
চটি পড়ার পাঠক   thanks  yourock
[+] 8 users Like Raj.Roy's post
Like Reply
#13
অপূর্ব, অসাধারণ বর্ননা, কিন্তু বাস্তবে কি এরকম হওয়া সম্ভব? যাই হোক পড়ে বেশ ভালো লাগলো, চালিয়ে যান। এর পরের অংশ পড়ার জন্যে অপেক্ষায় রইলাম।
[+] 1 user Likes pradip lahiri's post
Like Reply
#14
বরাবরের মতই অপূর্ব লেখনী দিয়ে গল্পের শুরু। এক বসায় এক টানা পুরোটা পড়ে ফেলা যায় এমন ঝকঝকে আপডেট। অসম্ভব ভালো লাগলো। লিখে যান।
[+] 1 user Likes Neelima_Sen's post
Like Reply
#15
মহারাজা ঠাকুরের আগমন, শুভেচ্ছা স্বাগতম
ফাটাফাটি লাগিয়ে দিয়েছেন।।। ফাটায় ধোঁয়া ওড়ানো জমাট কাহিনি।।।
লাইক রেপু সবকিছু দিয়ে পাশে আছি।।।

[Image: Reshma-Spicy-Gallery.jpg]
horseride  ঢাকা থেকে বলছি  yourock
[+] 7 users Like Dhakaiya's post
Like Reply
#16
দাদা দারুন আপডেট। দাদা যেন সন্তানের চোদনের ফলে মা যেন পেট বেধে যায়। এই খেয়াল তাই রাখবেন।বাকি আপনার লেখা নিয়ে কোনো কথা হবে না বস।
[+] 1 user Likes Arup manna's post
Like Reply
#17
Durdanto thakur da
পাঠক
happy 
[+] 1 user Likes Kakarot's post
Like Reply
#18
Just awesome, চালিয়ে যান, এর পরের আপডেট পোষ্ট করুন এই অনুরোধ রইল।
[+] 1 user Likes pradip lahiri's post
Like Reply
#19
Golpota khub darun hocche. Tobe kolkatar elite society te katha gulo thik evabe bola hoy na. Eta kichhu ta Bangladeshi touch roye jacche.
[+] 1 user Likes Tyrion_imp's post
Like Reply
#20
Outstanding.... Fantastic..... Thakur you rock.... Keep updating us regularly plz
[+] 1 user Likes Aged_Man's post
Like Reply




Users browsing this thread: 4 Guest(s)