Thread Rating:
  • 9 Vote(s) - 3.22 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy বান্ধবী ও বান্ধবীর মায়ের সাথে থ্রীসাম | নোংরা রোমান্টিক সেক্স (সমস্ত পর্ব একসাথে)
#1
[Image: 9-by-sexyphotoshoot-df840un.jpg]
প্রথম পর্ব

– কী রে?
– হম কি?
– কি মানে কি? শুরু কর। আর পারছি না।
– কি শুরু করবো?
জিয়নের হাসি দেখে দিশা প্রচন্ড রেগে গিয়ে বলল,
– শালা! গরম করে দিয়ে এখন বলছিস কি শুরু করবি?
দিশার মুখের ভাষা এক মুহূর্তে বদলে যাওয়ায় জিয়ন কেঁপে উঠলো। শুরু হলো এক উদ্যমতার লড়াই..
দিশাকে একবার দেখেই ভালো লেগে গিয়েছিল জিয়নের। জিয়ন আর্ট কলেজে পড়ে। সেকেন্ড ইয়ার। আর অন্যদিকে দিশা থার্ড ইয়ার। প্রথম আলাপ হয় ক্যান্টিনে। দিশা একটা টেবিলে এক বসে ছিল আর অন্যদিকে সব টেবিল ফুল ছিল। শেষে সেইখানেই এসে বসে,
– হাই! ক্যান আই সিট হেয়ার?
– ওকে।
এরপর শুরু হয় সাধারণ কথাবার্তা। দিশা বেশ সহজেই সবার সাথে মিশে যেতে পারে। অন্যদিকে জিয়নও নতুন বান্ধবী পেয়ে আনন্দে উৎফুল্লিত হয়ে গেল। শেষে কাউন্টারে গিয়ে বিল মেটাতে গেল দিশা। তখনও আলাপ অতটা গভীর হয়নি যে দুজনের বিল একসাথে কেউ দেবে। তাই দুজনের বিল আলাদা আলাদা। দিশা একটা শর্টস আর উপরে একটা হাফ হাতা টপ পরে ছিল। সিটে বসে নিজের শেষ বাইটটা দিতে দিতে খাবার হাতে ধরেই জিয়ন সামনে তাকিয়ে থেকে গেল। নিজে নিজেই মনে মনে এই বলে ফেললো,
– উফ কি সুন্দর!
দিশা ওর সুন্দর ফর্সা অনাবৃত হাঁটু আর হাত নিয়ে হাঁটতে হাঁটতে এগিয়ে গেল কাউন্টারে। শর্টস পরে থাকায় দিশার পশ্চাৎদেশের দোলনে জিয়নের বুক নাড়িয়ে দিলো। চুলগুলো একটা ক্লিপে বাঁধা। কাউন্টার থেকে বেরিয়ে সে এগিয়ে গেল। আর তখন দিশার বুকের সাইডভিউ পেলো জিয়ন।
কলেজ শেষে বাড়ি ফিরে খালি একটাই কথা মাথায় ঘুরছে জিয়নের.. দিশা.. দিশা আর দিশা.. দিশার একেবারে সাদা ধবধবে হাঁটু, থাই ও পা.. দিশার সহজে মিশে যাওয়ার প্রবৃত্তি.. দিশার এলোমেলো হাওয়ার মতো চুলগুলো.. আর দিশার বুকের অনুভূমিক দোলন.. দিশার পেছনে কোমরের নীচের স্পন্দন.. সবকিছু খালি জোঁকের মতো চেপে আছে জিয়নের মাথায়।
জিয়ন সাধারণত পর্ন দেখেই মাস্টারবেট করে প্রতিদিন। কারণ ও জানে মাস্টারবেট ভালো কাজ। শরীরের খিদে মেটানোর একটা সেফ উপায়। তাই সে নিজের শরীরকে ঘুমানোর আগে একটু সময় দেয়। আজকেও লাইটটা অফ করে, দরজা বন্ধ করে বিছানায় উঠলো। সিঙ্গেল জিয়নের মাথায় পোকা কেটেছে আজ.. দিশা নামক পোকা কেটে তার তীব্র সুন্দর বিষ যেন ছড়িয়ে দিয়েছে তার রক্তে..
জিয়ন প্যান্টটা নামিয়ে নিজের লিঙ্গে হাত দিলো.. চোখটা বন্ধ করলো.. বাকিটা ওর মস্তিষ্ক করে দিলো.. কত ভাবনা এলো মনের মধ্যে.. দিশা এগিয়ে আসছে.. চারিদিকে স্বপ্নালু পরিবেশ.. লাল নীল আলোর কুয়াশা.. মাঝে একটা বিছানায় মোলায়েম গদিতে শুয়ে আছে নগ্ন হয়ে জিয়ন আর কুয়াশার মাঝে আড়াল থেকে ধীরে ধীরে স্পষ্ট হয়ে আসছে দিশা.. তার পরনে খালি নূন্যতম অন্তর্বাস।
দিশা এগিয়ে আসছে.. লাল টকটকে ব্রাটা ওর সাদা ধবধবে শরীরের মাঝে যেন মুকুট পরিয়ে দিয়েছে.. সৌন্দর্য্যের রাজ্যে ডুবে গিয়েছে জিয়ন.. দিশার স্তন্যের লাল হয়ে থাকা দুটো বোঁটা বেরিয়ে এলো খোলা হাওয়ায়.. আরও কত কিছুই না ভাবছে জিয়নের অবচেতন মস্তিস্ক..
অন্যদিকে বাস্তবে জিয়নের চোখ একদম বন্ধ.. তার শিশ্নে তখন প্রবল রক্তের গতি। সে দাঁড়িয়ে লম্বা স্কেল হয়ে গেছে। তার উপরের লেগে থাকা চামড়ার ওপর চলছে তখন দুর্নিবার গতিতে জিয়নের হাতের আসা যাওয়া.. সে মত্ত খালি দিশাকে ভাবতে..
তার মস্তিস্ক নিজে নিজেই তাকে বানানো স্বপ্ন দেখাচ্ছে.. দিশার স্তন্য বেরিয়ে এসেছে.. দিশা এগিয়ে আসছে.. তার কালো কুচকুচে প্যান্টিটা ওর ফর্সা ত্বকের মাঝে যেন একটুকরো দরজা.. ওই দরজার পারেই যেন আছে অনেক সম্পত্তি.. অনেক অনুভূতির সমুদ্র.. স্বপ্নের লাল নীল মায়াবী আলোর মাঝেই দিশা মুহূর্তে কখন যেন এগিয়ে এসে পিঠের ভরে শুয়ে থাকা নগ্ন জিয়নের উপরে এসে বসেছে। জিয়নের পেটে শুয়ে সে তার সিল্কের মতো মোলায়েম স্তন্যদ্বয়কে জিয়নের দুই গালে ঠেকিয়ে দিলো। জিয়ন কেঁপে উঠেছে.. জিয়ন আর ভাবতে পারছে না.. জিয়নের হাতগুলো বাঁধা মনে হচ্ছে.. সে হাত নাড়াতে পারছে না..
কিন্তু তার ঐগুলো চাই.. তার গালের সংস্পর্শে থাকা একেবারে মখমলের মতো নরম দুটো থলথলে মাংসপিণ্ডের স্বাদ চাই ওর শরীর.. মুহূর্তেই কথাগুলো বুঝে নিয়েই দিশা ওর লাল বোঁটাগুলোর একটা জিয়নের মুখে ঢুকিয়ে দিলো জোরপূর্বক। হ্যাঁ। এটাই তো চাইছিল সে। লাল হয়ে থাকা বোঁটাটা একটা ছোট মুখের খোঁজ পেলো সে। জিয়ন আনন্দে আত্মহারা। যেন সে অজ্ঞান হয়ে যাবে। লাল মুখটা জিয়নের লালায় সেজে উঠছে মুখের ভেতরে। একেবারে উঁচু ঢিবির মতো লাল মুখটার ঠিক চারপাশে কয়েকটা কাঁটা যেন। ছোট ছোট কয়েকটা উঁচু হয়ে থাকা ত্বক। ওগুলোই শুষে খাচ্ছে জিয়ন।
জিয়নের শিশ্ন আর পারছে না সহ্য করতে.. গতি প্রচন্ড বেড়ে গেছে বাস্তবে.. তার উপরের চামড়ার ত্বকে যেন ঘর্ষণের ফলে এবার আগুন লেগে যাবে.. কিন্তু সেই খেয়াল নেই জিয়নের.. জিয়নের স্বপ্নে জীবনকে এখন দিশা ওর অপূর্ব সুন্দর থলথলে উঁচু ঢিবির মতো সাদা স্তন্যদ্বয়ের মধ্যে ডানদিকেরটার রহস্য খুলে দিচ্ছে.. জিয়নের কপালে ছেয়ে আছে দিশার চুলগুলো.. জিয়নের কাম এবার সর্বোচ্চ সীমায় চলে গেছে..
ঐদিকে স্বপ্নে দিশা জিয়নের পেটে বসে নিজের টুকটুকে ফর্সা বগলের মধ্যে জিয়নের জিভগুলোকে দিয়ে চাষ করাচ্ছে.. জিয়ন ধীরে ধীরে বুকের খাঁজের মাঝখান হয়ে সোজা কালো কুচকুচে প্যান্টিটার কাছে এসে থামলো.. সারা শরীরের স্বাদ নিতে নিতে ওর জিভটা এবার ক্লান্ত জয়ে গেছে.. সে বিশ্রাম চাইছে.. এই সুযোগে দিশা ওর স্বপ্নে নিজের কালো দরজাটা একটু পেটের দিকে টেনে দেখালো জিয়নকে। জিয়ন এক মুহূর্তেই ওর জিভের ক্লান্তি ভুলে গেল। ভেতরে থাকা আবছায়া আলোর মধ্যেও যেন অপার সৌন্দর্য মুখ তুলে ওর দিকে তাকালো.. কেমন একটা রিমঝিম করা গন্ধ এসে ওর নাকে লাগলো যেটা মাতাল করে দিলো জিয়নকে..
জিয়ন এবার মুখ দিয়ে প্যান্টিটা খুলে টেনে নামাতে শুরু করলো.. আর বাস্তবে তার শিশ্নে চামড়াটা যেন এবার ছিঁড়ে যাবে.. প্রচন্ড বল প্রয়োগ করে ফেলেছে সে.. কিন্তু জিয়ন স্বর্গের খোঁজ পেয়েছে। সে আর থামবে না। তার মাথায় কামলীলা চেপেছে। সে আর থামতে পারছে না নিজেকে। স্বপ্নটা খুব সত্যি মনে হচ্ছে জিয়নকে। যেন আসলেই দিশা স্বপ্নসুন্দরী ওর পিঠে ওপর খোলা স্তন্য নিয়ে চেপে আছে মখমলে ত্বকের শরীর নিয়ে।
স্বপ্ন এবার দ্রুত গতিতে এগোতে লাগলো। দিশা এবার গদিময় বিছানায় বসে আছে। মুখে স্ফীত হাসি। আর দুজনেরই চোখে খিদে। আদিম খিদে। একে ওপরের ওপর হামলা পড়ার খিদে। স্বপ্ন কতই না রঙীন হয়!
দিশার পেটের ঠিক নিচে থেকে কালো কুচকুচে প্যান্টিটাকে মুখ দিয়ে চেপে ধরলো জিয়ন। ঠোঁটে চেপেই প্যান্টিটাকে ধীরে ধীরে টেনে টেনে নামিয়ে নিলো সে। দিশা তখন তাকে একবিন্দু সাহায্য করেনি। যেন এই একার কাজেই অপার আনন্দ পেলো জিয়ন।
জিয়নের সামনে এখন লাল আর বাদামি এর গ্রেডিয়েন্টের এক সাফসুতরো জায়গা.. দিশার যোনি মুখ হাঁ করে জিয়নকে গিলে নেওয়ার জন্য তৈরি হয়ে আছে। কামের দ্রবণে সে আর্দ্র হয়ে আছে। সেই কামগন্ধ মন দিয়ে নাকে নিলো জিয়ন। উফ! মাতাল করে দিচ্ছে যেন সেই কাম গন্ধ। স্বপ্নালু সেই পরিবেশে আর দেরি না করে জিয়ন নিজের স্বপ্নে সেই অমৃত সুধা পান করতে শুরু করে দিলো।
একেবারে হামলা পড়ার মতো উৎসাহে, দিশার দু পা দুই হাতে ধরে, কিছুটা বিস্তৃত করে হাঁ হয়ে থাকা দিশার লাল বাদামি রঙের মিশ্রনের যোনিতে মুখ দিলো। এ যেন এক অমৃতের সমুদ্র। দিশার যোনির ভেতরের উষ্ণতা আর কামের গন্ধে মাতাল হয়ে সেই অমৃতের সমুদ্র মন্থনে সারা জীবন পার করে দিতে পারে জিয়ন। মাথা ঝিমঝিম করছে জিয়নের। কানে পরিতৃপ্তির আওয়াজ আসছে দিশার মুখ থেকে। দুজনেই কামের কামড়ে কাহিল।
দিশার যোনির ভেতরে মিনিট খানেক জিভ দিয়ে হামলা চালানোর পরে আর কোনোমতেই নিজেকে সামলাতে না পেরে সোজা দাঁড়িয়ে গিয়েই জিয়ন ওর দাঁড়ানো শিশ্নকে একদম হাতে করে নিয়ে দিশার আবছায়া যোনির গাঢ় অন্ধকারে, উষ্ণ কাম দ্রবণে ভেজা আর্দ্র মাংসল সমুদ্রের মাঝে প্রবেশ করিয়ে দিলো। দিশার মুখে তখন আওয়াজ,
– উঃ! আঃ! আহ! জিয়ন! মাই লাভ!
এরপরে জানতে চান কী কী হলো, কিভাবে হলো? তাহলে সঙ্গে থাকুন কমেন্ট করে।
(আমার প্রথম প্রচেষ্টা, কেমন লাগলো উৎসাহ দিয়ে জানালে খুব ভালো হয়। চেষ্টা করবো বাংলা ইরোটিক সাহিত্যকে একটি অন্য ডাইনেনশন দেওয়ার জন্য।

দ্বিতীয় পর্ব

– আহহ্! আআহঃহঃ!
এই বলেই একরকমের অনিচ্ছাতেই জিয়নের স্কেলের মতো লম্বা শিশ্ন দিয়ে এক মুহূর্তে অনেকটা ঘন রস বেরিয়ে গেল। কিন্তু যেন পূর্ণতৃপ্তি এলো না। স্বপ্নটা মুহূর্তেই ভেঙে গেল। স্বপ্নের লাল, নীল সব রং চোখের পাতায় থেকে গেল।
চোখ খুলে তাকাতেই জিয়ন একেবারে বিরক্ত হয়ে গেল নিজের ওপর। কী করে সে আজকে আলাদা কোনো কাপড় রাখতে ভুলে গেল। আসলে সে প্রতিদিন কোনো একটা কাপড়ের ওপর সমস্ত রসটা ফেলে। কিন্তু আজ সব দিশার খেয়ালে গোলমাল বেঁধে গেছে। সে ওর বিছানার চাদরে সবটা রস ফেলে বসে আছে। এবার কী হবে? কালকে সকালের মধ্যে শুকোবে? কোনো দাগ থেকে গেলে? এরকম অনেক প্রশ্ন তার মাথায় ভাসছে।
পরেরদিন সে সকালে উঠে বুদ্ধি করে নিজেই চাদরটা উঠিয়ে কাঁচতে চলে গেল। তড়িঘড়ি সমস্ত কিছু সেরে কলেজ গেল। ঠিক টিফিনের সময়ে আবার ক্যান্টিনে গিয়ে অপেক্ষা শুরু করলো দিশার। কিন্তু দিশার আর দেখা নেই আজ। জিয়ন ভাবতে লাগলো,
– ইশ কালকে ফোন নম্বরটা নিলাম না কেন? ধুর।
কলেজ ফেরত করে এসে বাড়ি এলো সন্ধ্যায়। জিয়ন বেশ ক্লান্ত। একটু ফ্রেশ হয়ে টিফিন করে সে সোফায় আরামে শুয়ে আছে। হঠাৎ ফোনের নোটিফিকেশন এলো। টুঁ টুং টিং টিং টুঁ..
বেশ কিছু সপ্তাহ আগে জিয়ন ওর ফোনে একটা নতুন ডেটিং অ্যাপ ইন্সটল করেছে। যদিও আজই প্রথম সেখানে কোনো ম্যাচের নোটিফিকেশন এলো। এই অ্যাপটিতে অটোমেটিক লোকেশন বেসড সার্চ হয়ে সাজেশন দেখিয়ে দেয়। নোটিফিকেশন দেখলো জিয়ন। দিশা ইজ ওয়েভিং দেখাচ্ছে। জিয়ন ভাবলো তার দিশা ম্যাচ রিকোয়েস্ট পাঠিয়েছে ওকে। জিয়ন চটপট রিপ্লাই করলো।
– হাই।
– কি খবর জিয়ন?
– এই তো, কলেজ থেকে ফিরে একটু শুয়ে আছি। তুমি?
– আরে আমি আজ কলেজ যেতে পারিনি।
– কেন?
– পার্সোনাল প্রবলেম।
– ওহ
জিয়ন আর কিছু লিখলো না। জিয়নের মনে একরাশ আনন্দ ছড়িয়ে পড়ছে। মনের কোনো কোনে যেন প্রেম ভালোবাসা আঘাত করছে অল্প অল্প। কিছুক্ষন পরে মেসেজ এলো,
– জিয়ন তোমার গার্ল ফ্রেন্ড নেই?
জিয়ন প্রথমে ভাবলো হঠাৎ এমন প্রশ্ন কেন? কিন্তু তারপর সে নিজেকে বোঝালো যে আজকাল কি খেয়েছো? কেমন আছো? এর মতোই একটা সাধারণ প্রশ্ন এটা। তাই বেশি প্রতিক্রিয়ার কোনো মানেই নেই। জিয়ন স্বাভাবিক ভাবেই উত্তর দিলো,
– নাঃ। তোমার?
– গার্ল ফ্রেন্ড আছে তবে বয় ফ্রেন্ড নেই।
এটা লিখে সাথে লল এর অনেক ইমোজি ছড়িয়ে দিলো দুজন। বেশ জমেছে কথা। কিন্তু আবার বিরতি। কেউ কাউকে মেসেজ করছে না।
রাতের খাবার খেয়ে বিছানায় শুয়ে শুয়ে জিয়ন ফোন ঘাঁটতে ঘাঁটতে ভাবলো একটা মেসেজ করা যাক দিশাকে।
– গুড নাইট।
সঙ্গে সঙ্গে উত্তর এলো,
– এত জলদি ঘুমিয়ে পড়বে?
– নাঃ, এমনিই লিখলাম।
– কি করছো?
– এই তো শুয়ে আছি।
– সত্যি করে বলো কি করছো?
– আরে, শুয়ে আছি তো।
– নাঃ সত্যিই বলো।
দিশার রিপ্লাই দেখে বেশ অবাক হলো জিয়ন। কি যে ব্যাপার? জিয়ন উত্তর দিলো,
– কেন? তোমার কী মনে হয়? আমি কী করছি?
– দেখো জিয়ন, আমরা শিল্পী। আর্ট কলেজে পড়া ছেলে মেয়ে। আমি তার উপরে এবং তোমার চেয়ে সিনিয়র। ছেলেদের হাল ভালোই বুঝি।
– মানে?
– ওত ন্যাকামি করে কী প্রমান করতে চাও জিয়ন?
– আরে, আমি ন্যাকামি কোথায় করলাম?
– এই যে দেখো, আমি সেইদিন তোমাকে আমাকে তাড়িয়ে তাড়িয়ে দেখতে লক্ষ্য করেছি কিন্তু। এইবার যদি আমি কলেজে কমপ্লেন করি যে তুমি আমাকে টিজ করছো বা.. ভাবো তো কী হবে?
জিয়ন গেল ফেঁসে। এ আবার কি জ্বালা! জিয়ন বুঝতে পারছে না কি উত্তে দেবে। সত্যিই যদি দিশা কলেজ অথরিটিকে কোনো কমপ্লেন করে দেয় তবে তো সবাই মেয়ের পক্ষই শুনবে। কিন্তু জিয়ন তো খাকি দেখেছে.. আকাশ পাতাল ভাবতে লাগলো সে।
– কি ভাবছো জিয়ন? ভয় পেয়ে গেলে?
– নাঃ মানে! বুঝতে পারছি না কি বলবো!
– আচ্ছা শোনো, আমাকে দেখে যদি ভালো লাগে সেটা বলতে দ্বিধা কেন তোমার মনে? দেখো এই ফাস্ট ফরোয়ার্ড যুগে এত ন্যাকামি ভালো লাগেনা। আমি লাস্ট এক বছর ধরে সিঙ্গেল আছি। তোমায় দেখে সেইদিন বেশ ভালো মনে হয়েছে। যদি তোমার ভালো লাগে আমাকে তাহলে সোজাসুজি বলো। ওত স্লো খেললে এ যুগে চলে না।
জিয়ন এবার বুঝলো। দিশা সত্যিই খুব মর্ডান মেয়ে। সে চটজলদি সবকিছু চাই। স্লোনেসে বিশ্বাসী নয় সে। জিয়নও এবার বেশ খুলে গেল। ওর ভেতরের সমস্ত আড়ষ্টতা বেরিয়ে গেল ধীরে ধীরে।
– হ্যাঁ, ভালো লাগে দিশা তোমাকে।
– আচ্ছা বেশ। কী ভালো লাগে সবথেকে বেশি?
রাত তখন গভীরে। জিয়ন আর দিশা তখন গভীর বার্তালাপে। দুজনে দুজনের কাছে বেশ খোলাখুলি হয়ে যাচ্ছে। রাত যত বাড়ছে দুজনে তত বেশি কাছে আসছে। খালি ফোনটা মাঝখানে প্রেমের সেতু তৈরি করে দাঁড়িয়ে আছে বাধা হয়ে। জিয়ন যেমন প্রথম দেখাতেই দিশার প্রেমে পড়েছে, তেমনই দিশাও জিয়নকে প্রথম দেখেই প্রেমে পড়ে গেছে। কারণ জিয়নের ফিগার। বেশ ছিমছাম শরীর হলেও ফুলহাতা শার্টটা গুটিয়ে পরে চুলগুলো যখন দক্ষিণে মোড় ঘুরিয়ে থাকে তখন কিন্তু জিয়নকে যে কোনো মেয়ে পেতে চাইবে। গালে বিন্দু বিন্দু খচখছে দাড়ি। কথাবার্তায় সাবলীল ভাব ও একটা হালকা তেজ আছে ওর চেহারায়। মানে প্রেম করার আদর্শ লোক। যে আগলে রাখবে, যে ভালোও বাসবে প্রাণ ভরে।
– রাগ করবে না তো সত্যি বললে?
– নাঃ, আরে বলো বলো শুনি।
– তোমার ক্লিভেজটা খুব ভালো লাগে আমার।
– শুধু খাঁজটা নাকি ঢিবিগুলোও?
– যেটা দেখিনি সেটার ব্যাপারে কিভাবে বলবো?
– উফ! দেখার কত শখ।
– শখ তো আছেই দিশা।
– এই শোন, এত ঢং ভালো লাগছে না। এবার থেকে তুমি বন্ধ। তুই। শুধু তুই বলবি।
– ওকে তুই যা বলবি।
– শোন, বলছি তুই কি এখনই ঘুমিয়ে পড়বি?
– কেন রে?
– আচ্ছা তোরা মাস্টারবেট কখন করিস রে জিয়ন?
– আরে এখনই করি সাধারণত।
– আচ্ছা। রস তো কম না তোদের। একা একা করে কী মজা পাস?
– আরে একা একা করবো না তো কোথায় নেই পাবো?
– কেন আগে ছিল না ঠিক আছে কিন্তু এখন?
– হ্যাঁ, কিন্তু তুই কাছে থাকলে মাস্টারবেট কেন করবো? সরাসরি সেক্স করতাম।
– ওরে! বহুত রস তোর।
এই নিয়ে দুজনে খুব হাসাহাসি করলো। জিয়ন বুঝলো দিশা খুব ওপেন ও স্ট্রেটফরওয়ার্ড। জিয়নও বেশ এনজয় করতে লাগলো।
– আচ্ছা শোন, চল ফোন সেক্স করি। শুরু কর।
– কোনোদিন করিনি। কিভাবে করে শুরু?
– আচ্ছা। তোরটা কত লম্বা বল প্রথমে
– মেপে দেখিনি তবে ভালোই আছে।
– বাহ বেশ। আর আমার গর্তটা কিন্তু মাঝারি সাইজের। বুঝলি?
– হ্যাঁ।
– ধুর।
– কী হলো?
– এভাবে হয় না রে।
– মানে?
– মানে হলো পাতি বাংলায় কথা বল, বাঁড়া, গুদ এইসব। নইলে জমবে না।
মেসেজগুলো দিশার পাঠানো, এটা ভেবেই কখন যেন খাড়া হয়ে দাঁড়িয়ে পড়েছে জিয়নের শিশ্নটা। অন্যদিকে দিশাও বেশ গরম হয়ে উঠেছে। তার যোনির ভেতরে উষ্ণতা বাড়ছে ধীরে ধীরে। ধীরে ধীরে দুজনে শুরু করলো..
– এই তবে বাঁড়াটা হাতে ধরে ওর নরম জায়গাতে একটু থুতু দে।
– তুই তোর গুদে একটা আঙ্গুল ভর আগে।
– ভরেছি। নাড়াচ্ছি। ঘোড়াচ্ছি। উফ!
– আমি থাকলে ওটার ভেতরে আঙ্গুল ঢুকিয়ে ঘূর্ণি উঠিয়ে দিতাম।
– সেটাই করছি তাহলে। আহঃ। মাগো! তবে বাঁড়াটা কই?
– কেই তো ফুঁসে আছে। ভাব..
– ভাবছিই তো। ওটাকে পেলে আলুথালু করে দিতাম চেপেচুপে।
– হম, আহঃ। করলাম। চেপে দিলাম একেবারে। উফ! খুব ব্যাথা হলো রে।
– আহ। শুনেও শান্তি। আরো ব্যাথা দে। আরও দে। আমার গুদে আগুন জ্বলছে। আমি আর পারছি না।
– নাঃ, এখনই না। আরেকটু ধরে রাখ। এবার আঙুলগুলো মুখে নিয়ে চুষে নে সবটা। সবটা..
– আহঃ! পারছিনা এই কষ্টটা। তুই এবার নাড়া বাঁড়ার চামড়াকে।
– নাড়াচ্ছি। খুব জোরে।
– আরো জোরে। আরো জোরে নাড়া। ছিঁড়ে ফেলে দে আমার হয়ে। আমার হয়ে ওটাকে এত্ত আদর দে। ওটাই তো আমার গুদের আগুনে পুড়বে..
– আহঃ!
– নাঃ। ফেলবি না রস। ধরে রাখ।
– নাঃ পারছি না। কষ্ট হচ্ছে।
– নাঃ! বলছি। ধরে রাখ। আমিও তো গুদে ধরে রেখেছি।
– আচ্ছা এবার তুই গুদের বাইরের কিনারায় একটু একটু করে সুড়সুড়ি দে। ওগুলো আমার জায়গা। আমি খাবো একদিন।
– হ্যাঁ, হ্যাঁ তোরই। সব তোর। তোর মুখেই আমি আমায় রস ঢালবো। তুও খাবি। তোকে গেলাব আমার নোংরা রস। তুই বাঁড়া ছেড়ে দে এবার।
– কেন? আমি আর পারছি না বিশ্বাস কর। আমার বাঁড়ায় রস ভরে গেছে। উফ! বাবাগো!
– নাঃ, ফেলবিনা। বিচি ধর। আমি বিচিগুলো পেলে খুবলে খেতাম। দাঁত দিয়ে হালকা কামড়ে দিতাম এমন অবস্থায়.।
– উফ! মরে গেলাম। বাঁচাও!
– কেউ বাঁচবে না।
– তুই গুদ নাড়া। গুদ নাচিয়ে দেখা আমাকে। আমি চুষছি ওটা।
– আমার গুদে তবে মুখ। হম.. হম.. আরো জোরে..
– হম হম.. আহহহহহ চুষে খাচ্ছি সব.. আহঃ..
– উফ! মাগো। গুদটা আমার ভেসে যাবে যেন!
– আমার বাঁড়া আর পারছে না.. ওহঃহ্হঃহঃ
– উহঃহহহী মাগো! মা!
– আহহহহহ!
– আহ। আহ।
– উঃ! ওহঃহ্হঃহঃ! আহহহহহ!
এই বলে দিশার উষ্ণ গুদে বয়ে গেল উষ্ণ প্রসবন। অন্যদিকে আজ অনেকখানি রস বেরিয়ে গেল জিয়নের শিশ্ন দিয়ে। দুজনেই খুব ক্লান্ত। হাতগুলো অবশ হয়ে গেছে যেন প্রায়। কিন্তু পরিতৃপ্তির ছোঁয়ায় তারা পাগল হয়ে গেছে।
– কালকে কলেজ থেকে ফিরে আসবি।
– কেন?
– সেক্স করবো। আমি আর পারছি না।
– আমিও। লাভ ইউ রে।
– লাভ ইউ লাভ ইউ। শোনা একটা ছবি দে। খাই আমি রসগুলো।
জিয়ন তার বাঁড়ার একটা ছবি তুললো। তার মাথায় নরম জায়গায় লেগে থাকা অনেকখানি রস চুঁয়ে চুঁয়ে পড়ছে নীচে.. তার হাতেও লেগে আছে অনেকটা রস.. ক্লান্ত হয়েও এখনও গুটিয়ে যায়নি জিয়নের শিশ্ন। এখনও সেটা স্কেলের মতো লম্বা হয়ে আছে। কিন্তু ঝিমিয়ে গেছে..
– ও লে! বাবা লে! বাঁড়া আমার, ঝিমিয়ে গেছে। কত ক্লান্ত হয়ে গেছে। ওই সবটা রস আমার। ওগুলো খালি আমার। আমি চুষে চুষে খাবো ওগুলো। আর বাঁড়ার মুন্ডিটা ধরে আমার ঠোঁট দিয়ে লালা মাখিয়ে দেব।
– আহঃ! উফ। আর পারছি না।
দিশার কথাগুলো ভেবেই জিয়ন পাগল হয়ে গেল। কারণ শিশ্নের মাথার নরম মাংসটা খুবই সেন্সিটিভ..
– তুই পাঠা
সঙ্গে সঙ্গে ছবি এলো। এটাই শেষ ছবি ও কথা। গোলাপি পাপড়ি ঘেরা লালা মাখানো একটা অন্ধকার জায়গায় উষ্ণ প্রসবন হয়েছে যেন। চারিদিক মোবাইলের ফ্ল্যাশ চকচক করছে। রসে রসে রাসক্ত জায়গাটা দেখেই জিয়নের প্রেম খেয়ে গেল। সে খালি ফোনেই জায়গাটা চুমু খেতে লাগলো। আমলে পেলে যে কী করবে সে!
দিশার পাঠানো রসালো যোনির মধ্যে নিজের ভাবনায় মাথা রেখে ঘুমিয়ে পড়লো জিয়ন। সে খুব ক্লান্ত.. মাগায় শুধু ভাসছে দিশার কয়েকটা কুঁকড়ে থাকা ভাজের পাপড়ির ভেতরের পাতলা চামড়ার স্তরগুলো.. ওগুকই তো চাই.. ওগুলোর কোষের সবটা জল চাই জিয়নের। চুঁয়ে চুঁয়ে পড়া সব রসগুলো জিয়ন নিজের মুখে চাই..
চলবে.. সঙ্গে থাকুন
(আমার প্রচেষ্টা বাংলা ইরোটিক সাহিত্যকে একটি অন্য ডাইমেনশন দেওয়ার জন্য।)
[+] 3 users Like KamChoti's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
ভাল শুরু। লিখতে থাকুন। আর গল্পটা অবশ্যই শেষ করবেন।
[+] 1 user Likes কাদের's post
Like Reply
#3
তৃতীয় পর্ব

দিশা ও জিয়নের প্রেম চলতে লাগলো। কলেজের ক্যান্টিন থেকে প্রতিরাতে বিছানায় বসে ফোন সেক্স – এইসবই তাদেরকে একে ওপরের প্রতি ভালোবাসায় আগ্রহী করে তুলছিল। এইরকম চলতে চলতে তাদের সেমিস্টার শেষ হলো এক সময়।
দিশার বাড়িতে যাওয়ার কথা হলো একদিন। জিয়ন খুব এক্সাইটেড। দিশা একদিন ফোন সেক্সের পরে তার যোনি ভাসিয়ে অত্যন্ত বিরক্তির সুরে বলল,
– এভাবে আর পারছি না জিয়ন। দেখা কর।
– আমিও। কলেজটা বন্ধ হয়ে এখন দেখাও হয় না। ধুর!
– আমি ওই দেখার কথা বলছি না। আমি তোকে চেখে দেখতে চাই চোখাচোখি। আয় না একদিন প্লিজ।
– আচ্ছা কিভাবে যাবো? বাড়িতে কি বলবি?
– আচ্ছা সেসব আমি ম্যানেজ করে নেব। কালকে বিকাল পাঁচটা।
– কনফার্ম।
পরের দিন সকাল থেকেই জিয়নের হার্টবিট বেড়ে আছে। সে বিকেলে প্রস্তুত হয়ে গেল জলদি জলদি। ঘড়ি দেখে চারটার সময় সে বেরোবে ভাবলো। একটা মিষ্টি নীল রঙের ফরমাল শার্ট হাত গুটিয়ে পড়েছে আর নীচে জিন্স। সারা গায়ে উগ্র ডিও লাগিয়ে নিয়েছে সে। ফিটফাট হয়ে উঠে পড়লো মেট্রোতে। মেট্রোতে ভিড় ভালোই। চাপাচাপিতেই সে এগোতে লাগলো তার গন্তুব্যের দিকে।
উল্টোদিকে, দিশাও এক্সাইটেড। একটি হাতকাটা কালো গেঞ্জি কাম টি শার্ট পড়েছে সে। নীচে একটি লং ফ্রক। ভেতরে সে আগের দিন ফোন সেক্স করার সময় বেছে রাখা টকটকে লাল ব্রা ও কুঁচকুচে কালো প্যান্টি পরে আছে। বুক তারও কাঁপছে। কিন্তু কিভাবে সবটা সে ম্যানেজ করবে এই চিন্তায় সবটা আশা ধামাচাপা পড়ে যাচ্ছে বারবার। দিশা খালি ঘড়ি দেখছে আর ভাবছে কখন আসবে জিয়ন! তার প্রাণের প্রাণপুরুষ আর তাকে ভাসিয়ে নিয়ে যাবে স্বর্গের রাজ্যে..
©KamChoti
জিয়ন ভিড়ের মধ্যে হাতটা উপরে ছাদের হ্যান্ডেলে দিয়ে রেখেছে। সেখানে আবার তার ঠিক হাতের ওপর একটা হাত এসে পড়লো। স্টেশনটা ছিল গরিয়া বাজার। সেখানেই একটা মেয়ে উঠেছে। ঠিক জিয়নের হাতের হাতটা লাগার পরেই সেই মেয়েটা হাতটা সরি বলে সরিয়ে নেয়। একদম পাশ ঘেঁষে দাঁড়ায় সে।
মেট্রো চলতে শুরু করে। এসির ফ্লো একটু একটু করে বাড়তে থাকে। জিয়ন সেই শীতল হাতটা অল্প ঠেকে যাওয়ার মুহূর্ত থেকেই যেন একটা সুন্দর ঘ্রাণ পাচ্ছিল। এবার সে এসির ফ্লো বেড়ে যাওয়ায় ঘ্রাণটা যেন আরও স্পষ্ট পাচ্ছে। একটু নাকটা তেজ করে ঘুরিয়ে নিলো সে। সাইডে দেখলো দাঁড়িয়ে আছে একটি মেয়ে। মেয়েটার হাইট জিয়নের থেকে একটু লম্বা। হয়তো হিলও পড়ে আছে। আজকাল সব মেয়েরাই হিল দেওয়া জুতো পড়ে নিজের হাইট লম্বা দেখতে চাই.. এই ভেবে জিয়ন ভিড়ের মাঝে এককোনা আসা অসম্ভব কামার্ত এক ঘ্রাণ পেতে থাকে।
একটু মাথাটা নিচু করতেই সে বোঝে, ঠিক তার কানের কাছে মেয়েটার বগল এসে পড়েছে। চোখটা উঁচু করে সে আগেই মেয়েটাকে দেখে ফেলেছে। তার শীতার্ত হাতের ছোঁয়া আগেই খেয়েছে সে। যেন আগুন ছিলো। তার চেহারাও দেখেছিল সে। লম্বা তীরের মতো নাক, অসম্ভব ফর্সা চেহারার মুখ ও চুলগুলো বাঁধা একটা ক্লিপে। ভিড়ের মধ্যে কারোর কোনদিকে খেয়াল নেই। জিয়ন হারিয়ে যেতে লাগলো একটা গন্ধে।
তার স্টেশন আসতে অনেকটা সময় লাগবে, শেষ স্টেশন তার। তাই সে বেখায়েলি ভাবে নিজের মুখটা একটু নিচু করে তার পাশে দাঁড়ানো রূপবতী মেয়েটার বগলের কাছে নিয়ে চলে গেল। মেয়েটা শাড়ি পরেছিল, হলুদ লিনেন। আর কালো ব্লাউজটা তার হাতকাটা হওয়ার ফলে তার নগ্ন বগলের সৌন্দর্য মেলে ধরেছে সে। জিয়ন সেই আবছায়া অন্ধকারেও নিজের চোখের ওপর চাপ দিয়ে সবটা যতটা সম্ভব দেখার চেষ্টা করে। মনে হলো যেন আজকেই আর্ম হেয়ার রিমুভ করা হয়েছে। একেবারে স্মুথ। নিশ্চয় কোনো দামি ডিও লাগিয়ে এসেছিল মেয়েটা।
জিয়ন খালি ভেবেই যাচ্ছে.. হয়তো রাস্তায় ভিড়ের মাঝে কলকাতার গরম এই নগ্ন সুন্দর বগলগুলোকে ঘামিয়ে তুলেছিল। আর সেই ফর্সা ধবধবে নগ্ন বগলগুলো ঘেমে যাওয়ার গন্ধ আর ডিওর গন্ধ মিলিয়ে এক কামার্ত মিশ্রণ সৃষ্টি করেছে যেন। জোরে জোরে শ্বাস নিয়ে বুক ভরে সবটা বগলের গন্ধ শুঁকতে লাগলো জিয়ন। তার শিশ্নে তখন প্রবল রক্তচাপ। তার লিঙ্গ ধীরে ধীরে কামার্ত সুরে লাফিয়ে উঠছে। জিয়ন বেখায়েলি ভাবেই নিজের জিভটা বের করে দিয়ে মেয়েটার বগলের কাছে নিয়ে যেতেই ব্রেক কষে মেট্রো দাঁড়িয়ে পড়লো..
জিয়ন খেয়ালই করেনি যে কত টাইম পেরিয়ে গেছে। এরই মাঝে সে তার শেষ স্টেশনে এসে পৌঁছেছে। ভিড়ের মাঝে হঠাৎ মেট্রো থেমে যেতেই উল্টোদিক থেকে সেই মেয়েটা হেলে পড়ে জিয়নের দিকে। আর এই অবস্থায় জিয়নের জিভে এসে ধাক্কা মারে সেই সুন্দরীর নগ্ন বগল ও তার অনেকখানি ঘাম। মুহূর্তেই টনক নড়তেই সে কেঁপে উঠে ঘুম থেকে ওঠার একটা ভগ্ন অভিনয় করার চেষ্টা করে। বুকটা ধড়ফড় করে উঠেছে ওর যে মেয়েটা এবার যদি..
নাঃ। ভিড় খালি হয়ে গেল। মেয়েটা কোনদিকে না তাকিয়ে চলে গেল বেরিয়ে। হাঁফ ছেড়ে বেঁচে জিয়নও নেমে দৌড় লাগলো। মেট্রো থেকে বেরোতেই সিগন্যাল পাওয়া মাত্র ফোন এলো দিশার,
– কতক্ষণ ধরে ফোন করছি! জলদি আয়।
– হম। এই নামলাম স্টেশনে। আসছি।
©KamChoti
জিয়ন খালি ভাবছে মেয়েটা কি সত্যিই কিছু বোঝেনি? তার উষ্ণ জিভের ছোঁয়া মেয়েটা কি তার ঘামে ভেজা নগ্ন বগলে অনুভব করেনি? ইশ! যদি পাওয়া যেত একবার..
এই ভাবতে ভাবতেই সে এসে পৌঁছোই দিশার ফ্ল্যাটের সামনে। থার্ড ফ্লোরের ফ্ল্যাট। নতুন বিল্ডিং। কিন্তু বেল দিতে যাওয়ার আগে হঠাৎ দেখে মেট্রোর সেই মেয়েটা দাঁড়িয়ে। মেয়েটা ঘুরে তাকাতেই দিশা দরজা খুলে দিলো।
– হাই মম! আরে জিয়ন! একসাথে কিভাবে?
– ও তোমার পরিচিত?
– হ্যাঁ, ওই যে তোমাকে বলেছিলাম পোর্ট্রেট এর ব্যাপারে ও আমাকে হেল্প করার জন্য আসবে বিকেলে..
– ওহ আই সি! আচ্ছা জিয়ন ভেতরে এসো।
জিয়নের সঙ্গে এখনই জানতে পারা দিশার মমও ঘরের প্রবেশ করলো। আমার তখন পা যেন চলছে না। জিয়নের খালি মেট্রোর বগলের ঘ্রাণ নেওয়ার ঘটনাটা মনে হচ্ছে তখন। জিয়ন ভাবছে, যেখানে বাঘের ভয় সেখানেই সন্ধে হয়। এবার তো পুরো কেস খেয়ে সবটা যাবে ভোগে। কোথায় সে দিশাকে দেখবে ভেবেছিল সেখানে ওর মমের সাথে এই কেস।
– আরে আয়। এত ধীরে ধীরে এগোচ্ছিস কেন? বস সোফায়।
ড্রইংরুমের সোফায় জিয়ন বসে পড়লো। দিশা ও ওর মম সামনের দুটো ছোট সোফা কাম চেয়ারে বসলো। জিয়ন বেশ চুপচাপ। কি যে বলবে বুঝতে পারছে না। এদিকে দিশা হাতকাটা কালো গেঞ্জি পরে একবুক ভারী স্তন্য নিয়ে যেমন তাকিয়ে আছে তেমন অন্যদিকে তার কমবয়সী ও বসে আছে এক সুন্দরী দেবীর মতন। জিয়নের চোখে তার সৌন্দর্য খালি ফুলে ফেঁপে উঠছে যেন। জিয়ন খালি ভাবছে এত বড় মেয়ে থাকা সত্বেও কিভাবে এত যুবতী তার মম? এ যেন একদম রূপসী। হলুদ শাড়ি আর হাতকাটা কালো ব্লাউজ। জিয়ন সেই শরীরের থেকে চোখ ফেরাতেই পারছে না যেন। তার বগলের উচ্চতায় বুকের অনেকটা অংশ উন্মুক্ত হয়ে আছে। হাতকাটা ব্লাউজ পড়লে হাতের দিক দিয়ে অনেকটা বুক দেখা যায়। মখমলে সেই স্তন্যের ডাকে চোখ ফেরাতে না পেরে জিয়ন অস্বস্তিতে পরে গেল। হঠাৎ দিশার মম বলে উঠলো,
– তা দিশা, তোমার বন্ধু প্রথম এসেছে যখন তাকে কিছু খাওয়াবে না? যাও ঐপাড়ার মোরের মাথার দোকান থেকে কিছু চটপটে খাওয়ার নিয়ে এসো। আমার ব্যাগে টাকা আছে, নিয়ে যাও।
– আচ্ছা, আমি বেরোচ্ছি। তোমরা তবে একটু গল্প করো। কিন্তু মম?
– কী?
– তোমরা একসাথে কিভাবে এলে?
– আরে আমরা মেট্রোতে অচেনা প্যাসেঞ্জার হিসেবে পাশাপাশিই ছিলাম। আর সেখানে ভিড়ের মাঝে..
এই অবধি শুনেই জিয়নের বুকের পাটা কেঁপে গিয়েছিল পুরো। কি যে হবে এবার? যদি দিশাকে ওর মম বলে দেয় যে তার বন্ধু ভিড়ের মাঝে তার মমের বগলের ঘেমে যাওয়া কামার্ত ঘ্রাণ চেটে ফেলেছে! তখন?
– কী ভিড়ের মাঝে?
দিশার প্রশ্নে একটু থেমে যাওয়ার পরে ওর মম বলে,
– কী মানে, তখন আর জানতাম না যে ছেলেটি তোমার বন্ধু।
– ওহ!
হাসতে হাসতে বেরিয়ে গেল দিশা,
– জিয়ন কিছুক্ষন বসো, আমি আসছি একটু বাদেই।
এই বলে দিশার পশ্চাৎ ভাগের অনুভূমিক দোলন দেখতে দেখতে জিয়ন হঠাৎ কেঁপে উঠলো।
©KamChoti
দিশা দরজা লাগিয়ে চলে গেছে। দিশার মম হঠাৎ জিয়নের চোখে চোখ রেখে বলে উঠলো,
– কি? জিয়ন? মেয়েকে বলে দেব?
– কি? কি? কী বলে দেবেন?
– কিছুই বোঝো না?
– না মানে! কী বোঝার কথা বলছেন?
– চুপ! মেট্রোতে ভিড়ের মাঝে আমার বগলের দিকে হাঁ করে জিভ বের করে কে বসেছিল?
জিয়ন ততক্ষনে একেবারে শেষ। হাল ছেড়ে দিয়েছে। মনে মনে ঠিক করলো, কোনোভাবে ক্ষমা চেয়ে এইখান থেকে পালিয়ে যাবো এক্ষুনি, দিশার আসার আগেই।
– সবই লক্ষ্য করেছিলাম। আচ্ছা একটা কথা বলে ফেলো দেখি..
– সরি। ভুল হয়ে গেছে। আর কোনোদিন এমন হবে না। ক্ষমা করে দিন। আমি আর দিশার সাথেও মিশবো না। সরি সরি।
এই শুনে রেগে গিয়ে দিশার মম জিয়নকে বলে,
– চুপ। বেশি বকবক করিস না। আগে বল জিভের স্বাদটা চুষেছিলি?
– হ্যাঁ মানে.. ওই আর কি..
জিয়ন থতমত অবস্থায় কি যে বলবো বুঝে পাচ্ছিল না আর।
– কেমন লাগলো?
– নোনতা, নোনতা।
– আরও চাই?
– হ্যাঁ। নাহনাঃ। মানে আর না। ক্ষমা করবেন। ভুল হয়ে গেছে বিশাল।
– চুপ। বেশি কথা বলিস না। বেশি বকলেই দিশাকে বলে দেব যে তার বয়ফ্রেন্ড তার মমের সাথে অসভ্য আচরণ করেছে..
– প্লিজ ওকে কিছু বলবেন না। প্লিজ। পায়ে পড়ি আপনার।
– তাহলে যা বলবো করতে হবে। করবি?
– হ্যাঁ।
– আচ্ছা প্রথমে আমাকে আপনি বলা বাদ দে। আমার নাম তীর্থা। সো, কল মি তীর্থা অনলি। আর আমাকে দিশার সামনে খালি আপনি বলবি নাহলে তুই।
– মানে?
– বেশি মানে-মানে করিস না। নাহলে বলে দেব..
জিয়ন আবার থতমত খেয়ে গেল। বিভ্রান্ত হয়ে বলল,
– আচ্ছা যা বলবি শুনবো। শুধু দিশাকে এইসব বলবি না।
– আচ্ছা। শোন, দিশার বাবা এখন ইউকে তে থাকে। সেখানে অফিস ট্রান্সফার হয়ে গেছে প্রায় এক বছর। চাপের জন্য বছরে একবার আসে খালি। আর এখানে আমাকে দিশার জন্য থাকতে হয়। বুঝলি?
– মানে?
– আবার মানে? এ শালা কিছুই বুঝিস না দেখছি। কিভাবে দিশার সাথে প্রেম করবি? চল ঐঘরে। দিশার আসতে টাইম লাগবে। ওই দোকানে ভিড় থাকে। আমাকে একটু শান্ত কর। সেই মেট্রোতেই তোর ফিগার দেখে মাথা ঘুরছিল।
জিয়নের মনে হলো, এ যেন মেঘ না চাইলেই জল। এ যেন একের সাথে একটা আরও বেশি ভালো কিছু ফ্রি মনে হলো। যতই হোক এক্সপেরিয়েন্স ম্যাটারস। জিয়নও দিশার মম, অপস, তীর্থার কথা অনুসরণ করে এগোতে লাগলো বেডরুমের দিকে।
শুরু হলো এক অদম্য প্রেম। দিগ্বিদিক শূন্যতার প্রেম। প্রথম থেকেই তীর্থা ডমিনেন্ট করছিল জিয়নকে। ভ্যবাচ্যাকার মধ্যে থাকা জিয়নকে মাথা ধরে নিজের হাত উঁচু করে বগলের মধ্যে মুখটা লাগিয়ে দিলো সে,
– খা। শালা। চেটে চেটে আমার ঘাম খেয়ে ফেল। আমার ঘামের মধ্যে থাকার আমার শরীরের সমস্ত লবন খেয়ে ফেল। আমাকে অশান্ত কর। আমাকে পাগল কর।
জিয়নও স্বর্গ পাওয়ার সুখে জিভ দিয়ে ফর্সা বগলে চাষ করে যেতে লাগলো। জিভের সমস্ত লালা গিয়ে লাগতে লাগলো তীর্থার বগলে। একদিকে তীর্থার ঘাম ও অন্যদিকে জিয়নের মুখের লালা মিলেমিশে এক অনন্য অনুভূতিতে সৃষ্টি করলো দুজনের কামার্ত মগজে। জিয়নের পুরুষ্বত্ব জেগে উঠছে.. প্যান্টের দেওয়ালে আঘাত করছে। অন্যদিকে চোখ বন্ধ করে এক চরম অনুভূতিতে ডুব মেরেছে তীর্থা। বয়স তার মাত্র তিরিশের কাছাকাছি।
– আমাকে চেটে খা, জিয়ন। এইবার অন্যদিকটায় আয়। কতদিন কেউ চাটে নি আমার বগলগুলো। আমি শুধু শুধু পরিষ্কার করি প্রতিটা দিন। আজ কেউ এলো। জিয়ন তুই আমায় অশান্ত করে দে।
– আচ্ছা এখনও তুই এমন ফিগারে কিভাবে রে তীর্থা?
জিভের উন্মত্ত চাটন খেতে খেতেই তীর্থা জবাব দিলো,
– খুবই কম বয়সে পালিয়ে বিয়ে করে কয়েকমাসের মধ্যেই প্রেগনেন্ট হয়ে ছিলাম। কারণ সেক্স সহ্য করা খুব কঠিন ছিল রে। দিশার বাবা আর আমি দুজনেই খুব কামার্ত মানুষ.. শেষে এখন মা মেয়ে বোন-বোনের মতো হয়ে গিয়েছি। তবে শালা কত মজা?
– কই কিঃইইই..
তীর্থার ঘেমে যাওয়া ডানদিকের বগলে জিভের লালা ছড়িয়ে দিতে দিতে কথাগুলো অস্পষ্ট হয়ে গেল জিয়নের,
– আমাকে আর দিশাকে দুজনকেই খাবি..
– সে তো.. হেহে..
©KamChoti
হলুদ শাড়ির আঁচল ধরে নিজেই খুলে ফেললো তীর্থা। ভয়ঙ্কর একজোড়া বুক নিয়ে দাঁড়িয়ে আছে সে। জিয়ন সত্যি ভাবলো যেন সে স্বর্গে চলে এসেছে। জিয়নের সেই দিশাকে নিয়ে দেখা স্বপ্নটা মনে পড়ে যাচ্ছে(রেফার টু রোমান্টিক সেক্স – ১).. এ যেন সেই স্বপ্নটাই..
কোমরে লেগে থাকা ইনারওয়‍্যার থেকে ঘুরিয়ে ঘুরিয়ে সবটা শাড়ি নিজেই খুলে আছড়ে ফেলে দিলো তীর্থা। সে আর সহ্য করতে পারছে না। তীর্থার কালো ব্লাউজের ভেতরে থাকা একজোড়া স্তন্যের ডাকে মাতাল হয়ে গেল জিয়ন। সঙ্গে সঙ্গে তীর্থা জিয়নের মুখটা ব্লাউজের উপরেই ওর স্তন্যের বোঁটায় এনে লাগিয়ে দিলো। সূচাগ্র বৃন্তগুলোর ঘাম সেই কালো কাপড়ের ভেতর দিয়েই চুষে খেতে লাগলো জিয়ন। উফ। সে কি মাতাল করা অনুভূতি। জিয়ন তা কোনোদিন ভুলবে না। সে হাত দিয়ে খুলে ফেললো সেই কালো দরজা.. ভেতরে স্কিন কালারের একটা ব্রা.. উফ.. করে বলে উঠলো জিয়ন মনে মনে। সে ভাবতেই পারেনি যে এতগুলো স্তর থাকবে। সঙ্গে সঙ্গে সেটা খুলে ফেলতেই হামলে পড়লো সে।
– তীর্থা এগুলো কি?
– ভালো লেগেছে জিয়ন?
– খুব। খুব খুব। এত স্বর্গের অমৃত।
– হ্যাঁ, খেয়ে ফেলো। ডান-বাম দুইদিকের দুগ্ধ্যই খেয়ে ফেলো। আহঃ!
জিয়ন কামড়ে ধরেছে সূচাগ্র বৃন্তগুলো। সেগুলো একদম লাল হয়ে গেছে আগুনে জ্বলার মতো। কাম আগুনে দুজনে উন্মত্ত। এইদিকে খেয়ালই করেনি যে ফ্ল্যাটের ডোরবেল বেজে গেছে একবার। দরজা বাইরে থেকে বন্ধ থাকার ফলে কখন এসে প্রবেশ করেছে দিশা কেউ খেয়াল করেনি। হঠাৎ অর্ধনগ্ন তীর্থা ও জিয়ন একেবারে হকচকিয়ে গিয়ে মূর্তির মতো দাঁড়িয়ে গেল স্তব্ধ হয়ে,
– মম? জিয়ন? তোমরা এইইইই খানে..
..
এইসব কী? মম তুমি…..
এরপরে জানতে চাইছেন কী হলো, তবে লাইক করুন(লাইক এইম রাখছি 1k), কমেন্ট করুন। এতে উৎসাহ পাওয়া যায়।
(আমার প্রচেষ্টা বাংলা ইরোটিক সাহিত্যকে একটি অন্য ডাইমেনশন দেওয়ার জন্য।)

চতুর্থ পর্ব

– মম? জিয়ন? তোমরা এইইইই খানে.. এইভাবে? মানে?
জিয়ন তখন একহাতে তীর্থার ডান স্তন্য ধরে আছে আর তীর্থা মূর্তি হয়ে গেছে।
– এই সব কী চলছে? ছিঃ ছিঃ!
এই বলে দিশা মাটিতে বসে পড়লো। সে বুঝতে পারছে না কী করবে। জিয়নও মূর্তি হয়ে গেছে। এইবার আসরে নামলো তীর্থা,
– ওই শোন।
অর্ধনগ্ন অবস্থায় তীর্থা এগিয়ে এসে দিশাকে ওঠালো দু হাতে ধরে।
– কী শুনবো? দেখতেই তো পাচ্ছি। ছিঃ জিয়ন!
রেগে রেগে কথাগুলো বলার পরেই কাঁদতে কাঁদতে আরম্ভ করে দিলো দিশা। তার বেগ শুরু হতেই তীর্থা কন্ট্রোল নিজের হাতে নিলো,
– ধুর পাগলী। আচ্ছা শোন আমার কথা। তোর বয় ফ্রেন্ড কিছু করেনি। আমিই ওকে ধরেছি। আর শোন, এই বয়সটা তোর আমার আর ওরও সেক্স করারই। এতে খারাপ কিছু নেই। পছন্দের মানুষের সাথে বসে রেস্টুরেন্টে খেলে, পার্কে হাঁটলে যেমন ক্ষতি নেই, স্বাভাবিক! তেমনই সেক্সটাও স্বাভাবিক। বুঝলি? কাঁদছিস কেন পাগল?
এবার দিশা ব্যাপারটা বেশ বুঝেছে। পরিস্থিতি নিজের চোখ দিয়ে ভালো ভাবে দেখতে লাগলো। তার সামনে জিয়ন এলোমেলো চুল নিয়ে বসে আছে আর সামনে ওর মম তার কামার্ত শরীর নিয়ে দাঁড়িয়ে আছে।
– দেখ, জিয়নের সাথে আমরা সেক্স দুজনেই করতে পারি। এটা তো একটা খেলা রে। খারাপ কিছু নয় তো। চুরি করছিস না তো। আই আজকে তুই, আমি আর জিয়ন একসাথে মিলে যায়। প্রকৃতির আদিম এই খেলাকে সম্মান কর। মিশে যা ভালোবাসার স্রোতে। চল ভেসে যাই।
তীর্থার কথাগুলো শুনে দিশার ভোল বদলে যেতে লাগলো। দিশা তখন ওর মমকে আলাদা ভাবে দেখতে শুরু করছে ধীরে ধীরে। মনের দ্বিধা দ্বন্দ্ব ভেঙে যেতে লাগলো ধীরে ধীরে। কামের নেশা মগজে বইতে আরম্ভ করেছে। জিয়নের বুক কাঁপা বন্ধ করছে। ধীরে ধীরে নেশা বাড়ছে..
তীর্থা এগিয়ে এসে জিয়নকে তুললো,
– এই শুরু কর। দেখি তোর কত দম। আর দিশা দেখি তোর শরীর কেমন হয়েছে.. এ নেশা কামের.. কানের নেশায় লাজ লজ্জা হারিয়ে দে দুজনে.. অনুভব কর শুধু শরীরকে.. অনুভব কর স্ত্রী পুরুষকে.. অনুভব কর যোনি আর শিশ্নকে..
@KamChoti
ধীরে ধীরে নেশা বাড়ছে.. সেক্স হরমোনগুলো শরীরে লাফাতে আরম্ভ করছে। জিয়ন দিশার দিকে এগোলো। দিশার হাতকাটা কালো টিশার্টটা সে তুলে খুলে দিলো। তীর্থা দাঁড়িয়ে দেখছে। ভেতরে সেই টকটকে লাল ব্রা আর দিশার প্রায় ছত্রিশ সাইজের স্তন্য। দিশার ব্রায়ের অবস্থা যেন বন্যার সময়ের বাঁধ! ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে..
তীর্থা পেছন থেকে ধরলো জিয়নকে। জিয়নের জামা তুলে খুলে দিলো.. দিশা বলতে শুরু করলো,
– চলো জিয়ন আজ মিশে যাই। তিনটে শরীরে কাম জাগ্রত হোক।
এইবলে সে জিয়নের প্যান্টটাকে ধরে খুলে দিলো এক ঝটকায়। ভেতর থেকে বেরিয়ে পড়লো জিয়নের লিঙ্গ। সেই মোটা লিঙ্গকে কাছে থেকে দেখে দিশা নিজেকে আটকাতে পারলো না। সঙ্গে সঙ্গে লিঙ্গকে ধরে চুমু খেতে লাগলো খুব করে। ঐদিকে তীর্থাও জেগে উঠেছে। সে এইসব দেখে নিজের স্তন্যগুলো ধরে চেপে যাচ্ছে খালি।
মুহূর্তেই দৃশ্য বদলে গেল। জিয়ন আর অপেক্ষা করতে পারছে না। ধরে দুজনের নিমাঙ্গের সব বস্ত্র খুলে ফেলে অবাক হয়ে গেল। দুজনের যেন যমজ যোনি। জিয়ন পাগল হয়ে যাবে যেন। লাল গোলাপি গ্রেডিয়েন্ট মেশানো যোনির দরজা চকচক করছে। কারণ সেখানে কামরস বইছে। সেটা যেন জিয়নকে ডাকছে। সোফাতে দিশা শুয়ে পড়লো। জিয়ন সঙ্গে সঙ্গে তার খাইয়ে গিয়ে চাটতে লাগলো। হালকা ঘাম এলো জিয়নের মুখে। সব খেতে খেতে সে এগিয়ে যোনিতে পৌঁছলো।
তীর্থা এদিকে নিজের যোনি ধরে নাড়াতে লাগলো। সে নিজের যোনি নিয়ে বসে গেল দিশার মুখে। তিনজন মিলে আচ্ছন্ন হয়ে পড়লো কামের নেশায়। দিশার যোনির নিচেই ধবধবে পায়ু। দিশার পাছার ফুটোতে চোখ গেল জিয়নের। সেখান থেকে একটা উগ্র কামার্ত গন্ধ ডাকছিল জিয়নকে। সে সঙ্গে সঙ্গে নাক লাগিয়ে দিলো দিশার পাছার ফুটোতে। লম্বা শ্বাস নিলো সে। তারপর ঢুকিয়ে দিলো জিভ।
দিশার লোভনীয় শরীর আর জিয়নের লম্বা লিঙ্গ দেখে তীর্থা জাস্ট পাগল হয়ে গেল। সে এতটাই যোনি নিয়ে দিশার মুখে চেপে গেল যে দিশার শ্বাস বন্ধ হয়ে গেল। খেয়াল পড়তেই আস্তে সে সরলো। তারপর তীর্থা বলে উঠলো,
– ওই শালা, শুধু ওটাকেই খাবি? আমি কি বসে থাকবো?
জিয়ন তখন কথা বলতে পারছে না। তীর্থা ব্যাকুল। তাই দিশার স্তন্যগুলো ধরে চুষতে লাগলো। কামের নেশা মানুষকে পাগল করে দেয়.. পাগল। আর তাই তিনজন নারী পুরুষ আজ সম্পর্কের বেড়াজাল হারিয়ে একে অপরের কাছে সমর্পিত।
তীর্থার কথার কোনো জবাব দিতে পারেনি জিয়ন। কারণ সে ব্যস্ত অন্ধকারের কুঠুরিতে। দিশার ভরাট শরীরের সৌন্দর্য এমন যে তীর্থা পর্যন্ত পাগল হয়ে গেছে তো জিয়ন আর কিভাবে বাঁচে! জিয়ন মুগ্ধ হয়ে গেছে এমন শরীর দেখে। তার কোনো জ্ঞান নেই যে সে কী করছে। দিশার মুখে শুধু আকুতির আওয়াজ,
– আঃ! আঃ! আআ! উফ! উঃ! উউইই মাগো! উইই! আচছছজজ আআআআআ!
দিশার স্তন্যগুলো একেবারে তীর্থার মতোই। গোলগোল দুটো মাংসল এলাকা। একেবারে ভরাট। চাপলে সহজে চাপা যায় না। তাই তো চেপে এত মজা। তাই ওই স্তন্যগুলো নিয়ে তীর্থা পর্যন্ত পাগল হয়ে গেছে কামের ঠেলায়।
@KamChoti
দিশার নিমাঙ্গে কোমর যা তাতে যে কোনো পুরুষ লুটিয়ে যাবে দেখে। ফর্সা ধবধবে চেহারায় লুকোনো কোনো সৌন্দর্যশালা যেন ওটা। টানটান শিরাগুলো থাইয়ের উপরে রগরগে হয়ে আছে কামের অনুভূতিতে। আর দুই পায়ের ফাঁকে জিয়ন মাথা নিচু করে নিজের ধ্যানে জ্ঞানে মগ্ন। ফোন সেক্স করার সময় কতই না ভেবেছে যে এই যোনিকে কবে সে পাবে। আর আজকেই সেই দিন।
দিশার লাল গোলাপি আভার যোনির গর্তের নিচেই ওর পায়ু। ওর পাছার ফুটোটা যেন কোনো কোল্ড ড্রিঙ্কের স্ট্র। একেবারে সরু গর্ত। বাইরে থেকে দুটো পাছার খাঁজে একেবারে নিশ্চুপ বসে থাকায় বোঝা যায় না যে ভেতরের অন্ধকারে কী আছে। কিন্তু জিয়ন উন্মাদের মতো অন্ধকারে প্রবেশ করছে। একটানা সে নিজের কাজে মগ্ন। অন্যদিকে তীর্থার প্রশ্ন তার কানেই আসেনি। ব্যাকুল তীর্থা দিশার স্তন্যযুগল কচলাতে ব্যস্ত আর এইদিকে দিশার পায়ুর সমস্ত রস স্বাদন করতে ব্যস্ত জিয়ন।
জিয়নের ওয়াইল্ড ফ্যান্টাসি ছিল দিশার ওই ছোট গর্তটা, পায়ুর ফুটো। দিশার দলদলে পাছার খাঁজে প্রথমে জিয়ন একটা অদ্ভুত গন্ধ পেয়েছিল। কিন্তু সেটাও ছিল কামার্ত। তাই সে এগিয়ে গেছে। এগিয়ে যেতে যেতে সে নিজের জিভ যতটা সম্ভব এগিয়ে নিয়ে গেছে অন্ধকার গর্তে। সেই গর্ত একদম পরিষ্কার। রস চুষে চুষে একেবারে শুকনো করে দিয়েছে জিয়ন। দিশা বলল,
– আরে শালা! বোকাচোদা! বাল!
– কি হলো?
জিয়ন হঠাৎ সবটার প্রতিক্রিয়া দিয়ে উঠলো রেগে। দুজনেই রেগে আছে। এই রাগ কামের। এই রাগেও আনন্দ আছে।
– আমার পাছার রস সব শেষ করে দিলি বোকাচোদা? শুকনো হয়ে গেছে, লাগছে আর চাটিস না।
সঙ্গে সঙ্গে তীর্থা বলে উঠলো,
– জিয়ন তুমি আরও চাটতে চাও দিশার দ্বিতীয় ফুটো?
– হম হম তীর্থা। হম। তোমারও চাটব। চিন্তা করো না। আজকে দুজনেরই চেটে সব রস আমি আমার পেটে নেব।
তীর্থা নিজের মুখে থাকা দিশার স্তন্যরস আর লালা হাতে করে নিয়ে দিয়ে দিলো দিশার পাছার গর্তের মুখে আর তারপরে জিয়নকে ধরে কিস করে লাগলো উন্মাদের মতো। জিয়নও কামের জ্বালাই জ্বলছে এখন। জিয়নের জিভ গিয়ে মিশলো তীর্থার মুখে। সেখানে শুধু লালা আর দিশার স্তন্যরস। বেশ মিষ্টি মিষ্টি লাগলো জিয়নকে। সে সবটা নিজের জিভে লাগিয়ে নিলো। এবার কিসিং পর্ব শেষ করে সে আবার মুখ দিলো দিশার লোভনীয় গর্তে আর তীর্থা গিয়ে যোনি লাগলেও দিশার মুখে।
এবার জিয়নের জিভের সমস্ত রস গিয়ে পড়লো দিশার অন্ধকারের গর্তে। জিয়ন মুখ দিয়ে সমস্ত রস পাঠিয়ে দিলো ভেতরে। দিশার পাকস্থলী অবধি যেন পৌঁছে গেল সব রস। দিশা ছটফট করে উঠলো,
– আঃআঃ। আআহঃ! আআহঃহঃ ওহঃহ্হঃহঃ!
এরপরেও জিয়ন দিশার পাছা ছাড়েনি। সে দিশার পায়ুর ফুটোর প্রেমে পড়ে গেছে অনেক দিন ধরেই। ফোন সেক্স থেকেই ওর নজর ছিল ছোট ওই অন্ধকার গর্তে। আজ সে তা পেয়ে আত্মহারা হয়ে গেছে। সঙ্গে সঙ্গে সে সমস্ত রস টেনে নিলো। এক ঢোকে সবটা গিলে নিয়ে দিশার পাছা ছেড়ে মাটিতে বসে পড়লো,
– আহঃ! মুয়া!
@KamChoti
এই বলে সে তার স্বস্তি বোঝালো। তীর্থা আবার উঠে বসে রেগে যাওয়ার সুরে বলল,
– এবার কিন্তু আমার চেটে দিতে হবে।
ব্যাস কথা শোনা মাত্রই জিয়ন আবার রেডি হয়ে গেল। এখন গোটা ঘরে ওয়াইল্ড ফ্যান্টাসি চলছে। সবাই সবার মতো উপভোগ করছে। সফর মধ্যে শুয়ে গিয়েছে তীর্থা। দিশা যেমন ঠিক তেমনই তীর্থা। কেউই কম যায় না কোনদিক থেকে। একেবারে উরু যোনি। অনেকদিন ব্যবহার না হয়ে বোধ হয় অনেকটা ছোট লাগছে বাইরে থেকে। জিয়ন ভাবছে এবার সব কিছু খেয়ে ফেলবো। ভাবতে ভাবতেই মুখ লাগিয়ে দিলো জিয়ন।
নাকের কাছে তীর্থার যোনির উপরের অংশ আর মুখে লেগে আছে যোনির পাপড়িগুলো। লাল টকটকে যোনি ভেতরে একটু বাদামি। ভেতরে প্রচুর রস। কামের রসে সিক্ত যোনির স্বাদ পেয়ে মনে মনে দুটোকে কম্পেয়ার করলো জিয়ন। জিয়নের মনে বলো তীর্থার রস একটু বেশি নোনতা আর দিশার একটু বেশি মিষ্টি এই যা পার্থক্য।
অন্যদিকে দিশাও বসে নেই। সে নিজেই নিজের জিভগুলোকে দিয়ে নিজের ভরাট স্তন্যগুলোকে চেটে যাচ্ছে বেখেয়ালে। তীর্থা অন্যদিকে চোখ বন্ধ করে অনুভব করছে জিয়নের জিভকে আর আওয়াজ করছে,
– আহ! ওওওহ! ওওওহ! মাই গড! ওহ! জিয়ন! আঃ!
জিয়ন ব্যস্ত নিজের কাজে। সে চেটেই যাচ্ছে। যেন কোনো আইসক্রিম খাচ্ছে সে। খেয়েই যাচ্ছে তো খেয়েই যাচ্ছে। ওদিকে ওর লিঙ্গ আর পারছে না থামতে। সে এবার দাঁড়িয়ে দাঁড়িয়ে ক্লান্ত। এবার সে চাইছে কোনো অন্ধকার গুহায় প্রবেশ করতে। সেই অনুভূতিগুলো জমা হতে হতে জিয়নকে অস্থির করে তুলেছে এবার। জিয়ন এবার হঠাৎ করে উঠেই নিজের স্কেলের মতো লম্বা লিঙ্গটাকে ধরে তীর্থার যোনিতে ঢোকাতে যাচ্ছিল এই বলে,
– আর পারছি না। আঃ! আহহহহহ!
নাঃ ঢোকাতে পারেনি সে। দিশা যেন সেই মুহূর্তের জন্যই অপেক্ষা করছিল। একেবারে সোজা এসে জিয়নের লিঙ্গ নিজের ধবধবে ফর্সা হাতে ধরে টেনে নিয়ে চলে এলো নিজের একেবারে কাছে। দিশা এবার ওই রুমের বিছানায় শুয়ে নিজের যোনির সৌন্দর্য প্রদর্শন করতে লাগলো জিয়নকে,
– চাই? চাই? বোকাচোদা? আমাকে চাই?
– হম হম! খুব চাই। খুব খুব খুব খুব..
– তো ওখানে দাঁড়িয়ে কি বাল ছিঁড়ছিস?
@KamChoti

পঞ্চম পর্ব

এই শুনে জিয়নের কাম খিদে আরও বেড়ে গেল। একদম হুমড়ি খেয়ে এসে ডান হাতে একেবারে শক্ত পুরু পুরুষাঙ্গ ধরে দিশার লাল গোলাপি গ্রেডিয়েন্টের কামরসে ভরা অত্যন্ত সুন্দর অন্ধকারের পথে গিয়ে ঢুকিয়ে দিলো সজোরে। ভেতরের উষ্ণতা তখন যেন আগুনের সমান। জিয়নের লিঙ্গ যেন পুড়ে যাওয়ার মতন অবস্থায়। তীর্থা দিশার কাছে হেরে গিয়ে নিজেই নিজের যোনিতে আঙ্গুল ভরে কামের খিদে নিবারণ করতে লাগলো। এবার শুরু হয়ে গেছে সেই আদিম খেলা। সেই খেলা যার ফলেই এই মনুষত্ব, এই দুনিয়ার সৃষ্টি। এবার সবার আর ভাষার ঠিক থাকলো না। সবাই একেবারে বেখেয়ালে যা খুশি বলতে আরম্ভ করে দিলো। ওদের মধ্যে ভদ্রতার ভাষার সমাপ্তি ঘটল এখানেই।
মখমলের মতো বিছানায় শুয়ে আছে দিশা। দিশার হালকা মেদে ভরা শরীর সুখে সাপের মতো ছটফট করছে যেন। শুধু কোমর এঁকেবেঁকে যাচ্ছে দিশার। গোলাপি ঠোঁট, খোলা চুল, ভেজা গলা, দুহাত নিজের দুধে রেখে কচলে দিচ্ছে সে.. দিশার ব্রায়ের সাইজ হয়তো প্রায় ছত্রিশ হবে.. ভরাট উঁচু দুধ ওর.. দুধের বোঁটাগুলো খুব তীক্ষ্ণ.. নাভির গর্ত বেশ প্রশস্ত.. কোমর খুব লোভনীয়.. ভরাট পাছা আর স্বর্গের মতো যোনিদেশ.. সারা যোনির বাইরে কামরস লেগে আছে।
যোনির ভেতরে তখন আগ্নেয়গিরির তাপ.. সেই আগ্নেয়গিরির মাঝে জিয়নের অতিরিক্ত শক্ত পুরু বাঁড়া খাড়া হয়ে সোজাসুজি ঢুকছে বেড়াচ্ছে.. ঢুকছে বেড়াচ্ছে.. যোনির ভেতরেই অন্ধকার দেওয়ালে বাঁড়া গিয়ে খুব নরম মাংসল জায়গায় ধাক্কা মারছে। সেই ধাক্কা লাগার সুখ অনুভব করছে দুজনেই। আওয়াজ হচ্ছে যাওয়া আসার চকাৎ চকাৎ করে। দিশা কামের নেশায় পাগল, জিয়ন পাগল আর এইসব দেখে তীর্থাও পাগল।
– আরে জোরে ঢোকা জিয়ন।
– করছি। করছি।
– আরও জোরে.. ওহঃহ্হঃহঃ! আহঃ! জোরে.. জোরে.. থামবি না.. নইলে মরে যাবো.. জোরেএএএএএএ..
– উফ! আঃ! আমি আর ধরে রাখতে পারছি না।
– ধরে রাখতেই হবে বোকাচোদা.. আমাকে চুদতে হলে ধরে রাখতেই হবে জিয়নচোদা..
চূড়ান্ত সেক্সের মাঝে এইসব খারাপ ভাষা শুনে আরও বেশি কামের নেশা মাথায় উঠে গেল জিয়নের,
– নাঃ পারছি না। বিশ্বাস কর দিশা..
– মম! কিছু করো! মওওওম..
দিশার ডাকে তীর্থার হুঁশ ফিরল। সে নিজের যোনিতে দুইটা আঙ্গুল ভরে নাড়িয়েই যাচ্ছিল খালি। এবার সে দিশার চিৎকার শুনে উত্তর দেয়,
– কী? কী?
মুহূর্তেই তীর্থা বুঝতে পেরে যায়। এক্সপেরিয়েন্স ম্যাটারস বলে না? ঠিক সেই জন্যেই তীর্থা জলদি জলদি বিছানায় উঠে গেল। তীর্থা ভালো ভাবেই বুঝেছে তার মেয়ের এত জলদি জল বেরোবে না। তার যোনির খিদে খুব। অন্যদিকে জিয়নের মাথায় সেক্স উঠেছে। সে আর ধরে রাখতে পারছে না ওর বীর্য। তাই সে ভালোভাবেই জানে এখন জিয়নের মন অন্যদিকে ঘোরাতে হবে জলদি।
সে দু পা রাখলো দিশার কোমরের কাছে। তীর্থার দুই পা এর মাঝে থাকলো শুয়ে থাকা দিশার অত্যন্ত সেক্সি শরীরটা। দিশার মুখের দিকে তীর্থার মুখ মানে জিয়নের মুখের দিকে দিশার পাছা। ব্যাস সঙ্গে সঙ্গে আর সময় নষ্ট না করে কামার্ত দিশার মুখের দিকে তাকিয়ে তীর্থা চোখ বন্ধ করলো,
– আহঃ! কী আরাম। চাট বোকাচোদা। অত জলদি রস ছাড়লে হবে?
জিয়নের মুখে হঠাৎই এসে লেগেছে তীর্থার লাল পাচার ফুটো। তীর্থার পাছার আকর্ষণ আলাদাই লাগলো জিয়নকে। এ যেন এক আলাদাই ডিশ। সম্পূর্ণ ভিন্ন স্বাদ যোনির থেকে। কিছুটা মিষ্টি আবার কিছুটা ঘামের মতো নোনতা.. সাথে একটা উগ্র মাদকতার গন্ধ। এবার একদিকে দিশা নিজের যোনির মধ্যে জিয়নের পুরু বাঁড়া নিয়ে আনন্দে কাতর আর অন্যদিকে জিয়ন তীর্থার দুর্দান্ত পাছা পেয়ে ওর সম্পূর্ণ অন্যদিকে ওর মাথা ঘুরে গেছে এবং তীর্থাও পাগল জিয়নের চাটনে। তীর্থা নিজের পাছা জিয়নের মুখে লাগিয়ে মুখ নিচু করে একেবারে দিশার ভারী স্তন্য নিয়ে চুষতে লাগলো। কামের নেশায় সবাই পাগল।
@KamChoti
– থ্যাংকস মম।
– চুপ পাগলী।
– পাগলী না! ও মাগী।
– চুপ বোকাচোদা। তুই তো..
– দাঁড়াও মম। ও হলো চোদনা..
– হেহে। ঠিক বলেছিস।
– তোরা দুটোই মাগী আর আমি চোদনা। রোজ রোজ এভাবেই আমরা চুদবো।
– হ্যাঁ। আমরা মাগী। আমরা তোর রস খাবো একাই। কাউকে দেব না।
– চুদ.. চুদ.. জোরে আরও জোরে..
– চেটে খা চোদনা। আমার পাছার সব রস টেনে ফাঁকা কর বোকাচোদা।
– হ্যাঁ রে মাগী, তোর গর্তের সব রস খাবো। একাই খাবো। কাউকে দেব না।
– ওওও!
– হ্হঃহুহ! ওহ ওহ ওহ ওহ! ও মাগো!
– চুদবো.. আরো জোরে.. ফাটিয়ে দেব সব গর্ত..
– মেরে ফেল.. আমাকে.. এত সুখ। উফ।
– অসহ্য! এত সুখ..
– বাঁড়া! ঢুকা বাঁড়া.. বাল.. বালের বাঁড়া.. বাঁড়ার বল..
– খানকি.. তোকে চুদে চোদনা হবো আমি।
– ওহ
– আঃওঃ। আহঃ আহঃ আহঃ
– অহহহ উইই মা!
– ফাক মি! ফাক মি হার্ড বেবি।
– ইয়েস। ইয়েও আহঃ!
– ওহ মাই গড! আঃ! কি সুন্দর.. বাঁড়া আমার.. চুদ..
– চুদছিই তো।
– খানকি মাগী আমাকে চাটতে তো দে ওকে।
– হেহেহেহেহে হ্যাঁ বোকাচোদা আমার মমকে চাট আর আমাকে চোদ.. জোরে চোদ..
এই চোদাচুদি আর চাটাচাটির খেলা খেলতে খেলতে এবার সবার কাম শেষের দিকে। আর ধরে রাখতে পারছে না কেউ। জিয়নের বাঁড়ায় রক্ত জমে জমে ফুলিয়ে দিয়েছে ওটা.. ওর শিরা উপশিরা অবধি বীর্যে করে গেছে.. এভার ওর বাঁড়া আর ঘর্ষণ সহ্য করতে পারবে না.. দিশারও যোনির দেওয়ালে ফাটল আসছে.. একটা রসের জোয়ার আসছে আসছে যেন.. আর অন্যদিকে তীর্থার পাছার ভেতরেও কেমন একটা সুড়সুড়ি হতে লাগলো। হঠাৎ একটা কামগন্ধ ছড়িয়ে পড়লো চারিদিকে..
চোদাচুদির নেশায় মত্ত বয়ে গিয়ে নিজেদের অজান্তেই তীর্থার পাছা দিয়ে এক নিশ্বাস বাতাস বেরিয়ে এসেছে। কিন্তু খুব সুগন্ধের বাতাস এসেছে সেটা। একদম টাটকা। তীর্থা ও দিশা দুজনেই ডায়েট করে। তাদের সমস্ত শারীরবৃত্তীয় কাক ঠিকঠাক হয়। তাই তাদের কোনো দুর্গন্ধ নেই। বরং সেই গন্ধটা তীর্থার পাছা চাটতে চাটতে হঠাৎ মুখে নাকে এসে ঢুকে যায় জিয়নের। একই সাথে ঘরে দুটো আওয়াজ হয়।
কামের মাঝে সেটাও সমধুর আওয়াজের সৃষ্টি করেছিল। একই সাথে মা মেয়ের দুইয়েরই পাছা দিয়ে সুগন্ধ এসে ছড়িয়ে পড়ে চারিদিকে। জিয়নের একদিকে নাকে মুখে এসে লাগে তীর্থার সুগন্ধ আর অন্যদিকে বাঁড়ার আসা যাওয়ার মাঝে সেটার নিচ থেকে একটা ছোট ভূমিকম্পনের অনুভব হয় ওর বাঁড়ায়। সেই আচমকা কম্পনেই বাঁড়াটা আরও বেশি উত্তেজিত হয়ে পড়ে সমস্ত বীর্য ছেড়ে দেয় এবার।
জিয়নের এক বাঁড়া ভর্তি বীর্যে দিশার যোনির কানায় কানায় ভরে গেল.. অন্যদিকে দিশার যোনিতে দিশার শরীরের দিক থেকে এলো রসের সাগর.. সুগন্ধির চ্যাটচ্যাটে সেই তরল যোনিতে বন্যা এনে জিয়নের বাঁড়ার ভেতরেও ঢুকে গেল দুটো ফুটো দিয়ে আর ওর বাঁড়াটা বেরোনোর পর ঘরের ডিম লাইটে চকচক করতে লাগলো। অন্যদিকে তীর্থার যোনির বয়ে আসা রস ওর পাছার গর্তের কাছে সমস্তটা চেটে খেয়ে নিলো জিয়ন। মা মেয়ে দুজনেই পাশাপাশি শরীর রেখে উল্টে গেল.. জিয়ন নিজের বাঁড়ায় হাত দিয়ে সমস্ত চ্যাটচ্যাটে তরল মেখে নিয়ে মুখে ঢুকিয়ে দিশার পাশে বিছানায় শুয়ে গেল। সারা ঘর জুড়ে তৃপ্তির আওয়াজ.…
@KamChoti
– আহঃ!
– আমার জীবনের সেরা সেক্স
– আমার সেরা অর্গাসম
– আহঃ!
– আহঃ! আআহঃ!
চোখ বন্ধ করে বিড়বিড় করার পর মিনিট দশেক পর হঠাৎ দিশা উঠে গিয়ে জিয়নের নরম বাঁড়ার একেবারে উপরের সবথেকে বেশি সেন্সিটিভ জায়গাটাকে ধ..

আশা করি এই পর্বটাও ভালো লেগেছে আপনাদের। এর পরের ঘটনা জানতে চাইলে সঙ্গে থাকুন।
[+] 2 users Like KamChoti's post
Like Reply
#4
(25-04-2023, 10:56 AM)কাদের Wrote: ভাল শুরু। লিখতে থাকুন। আর গল্পটা অবশ্যই শেষ করবেন।

পাশে থাকুন। পরের পর্ব - https://xossipy.com/thread-54882.html
Like Reply
#5
reserved Big Grin Big Grin Big Grin Big Grin Big Grin Big Grin Big Grin
Like Reply
#6
পড়তে কেমন লাগছে জানান, নাহলে উৎসাহ মিলবে না তো।
Like Reply
#7
reserved  Big Grin Big Grin Big Grin Big Grin Big Grin
[+] 1 user Likes KamChoti's post
Like Reply
#8
আপনি প্রতি পর্ব আলাদা করে পোস্টা না করে এক থ্রেডে পোস্ট করুন। অন্য পর্ব গুলো কপি করে এখানে পোস্ট রিপলাই অপশনে পেস্ট করুন তারপর পোস্ট করুন। তাহলে প্রতি পর্ব এক থ্রেডে থাকবে। পুরো লেখা এক জায়গায় থাকলে পাঠকদের জন্য সুবিধা হয়।
[+] 1 user Likes কাদের's post
Like Reply
#9
(25-04-2023, 06:02 PM)কাদের Wrote: আপনি প্রতি পর্ব আলাদা করে পোস্টা না করে এক থ্রেডে পোস্ট করুন। অন্য পর্ব গুলো কপি করে এখানে পোস্ট রিপলাই অপশনে পেস্ট করুন তারপর পোস্ট করুন। তাহলে প্রতি পর্ব এক থ্রেডে থাকবে। পুরো লেখা এক জায়গায় থাকলে পাঠকদের জন্য সুবিধা হয়।

একেবারেই একটি জায়গায় করে দিলুম। দেখুন।
Like Reply
#10
reserved nospam
[+] 1 user Likes KamChoti's post
Like Reply
#11
VALO LAGLO
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#12
(26-04-2023, 05:55 PM)chndnds Wrote: VALO LAGLO

অনেক ধন্যবাদ।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)