Thread Rating:
  • 5 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery দোলাচল ২ - পদের মায়া বিপদের ছায়া
#1
প্রিয় পাঠকবৃন্দ,


আপনাদের সবাইকে ঈদ ও অক্ষয় তৃতীয়ার শুভকামনা জানিয়ে আমার নব্য ছোটগল্পটি পোস্ট করছি। আশা করি সকলের ভালো লাগবে। 

লাভ৬৯
[+] 1 user Likes codename.love69's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
পদের মায়া বিপদের ছায়া




দোলা আরো একবার বসার ব্যবস্থা থেকে খাবারদাবারের যোগান সমস্তকিছুর উপর চোখ বুলিয়ে নেয়। আজ একটা বিশেষ দিন। আজ সবকিছু নিখুঁত হওয়া প্রয়োজন। সে সন্তুষ্ট হলো, "যাক, মনে হচ্ছে সব ঠিকই আছে।"

বড় সুইমিং পুল এবং সাজানো বাগান সমেত তাদের বিশাল বাড়িটি এক বড়োসড়ো অতিথি দলকে মনোরঞ্জন করার জন্য সত্যিই একটি চমৎকার স্থান। প্রথম যেদিন দোলা এই বাড়িতে পা রাখে, সেদিন সে জয়কে মশকরা করে বলেছিল যে তারা যখন এখানে পার্টি রাখবে, তখন তাদের বাগানটিতে কপোত-কপোতীরা লুকিয়ে দুষ্টুমি করার জন্য অনায়াসে অঢেল জায়গা খুঁজে পাবে। আর এক ঘন্টার মধ্যেই অতিথিরা আসতে শুরু করে দেবে। সে ঠিক করলো যে একটা হলুদ রঙের সুতির আরামদায়ক মিডি আর হিল্স পড়ে অভ্যাগতদের সাদর অভ্যর্থনা জানাবে। যদিও জয়দের কোম্পানি অনুষ্ঠানটিকে একটা সাধারণ পিকনিকের শ্রেণীতে ফেলেছে, তবু এই বিশেষ অনুষ্ঠানের জন্য চমৎকার খাওয়াদাওয়ার বন্দোবস্ত করা হয়েছে।

জয়কে বিয়ে করে দোলার জীবনটা যথেষ্ঠ সুখে-স্বাচ্ছন্দ্যে কাটছে। তারা আমেরিকায় সাউথ ফ্লোরিডা অঞ্চলে মায়ামি শহরে থাকে। জয় মেগানেট সল্যুশন্সের মতো এক নামজাদা সফ্টওয়ার কোম্পানিতে প্রজেক্ট লিডারের পদে চাকরি করে। মাস গেলে মোটা মাইনে পায় আর হাত খুলে খরচ করে। প্রতি সপ্তাহান্তে সুন্দরী স্ত্রীকে নিয়ে সমুদ্র সৈকতে যায়। সারাদিন দুজনে জলকেলি করার পর সন্ধ্যাবেলায় কখনো ডাইন-ইনে, কখনো বা টেক-আউটে, কিংবা কোনো দামী রেস্তোরাঁয় খেয়েদেয়ে বাড়ি ফেরে।

মাস তিনেক আগে অফিস থেকে পনেরো দিনের ছুটি নিয়ে জয় দেশে ফেরে। একদিন তার বোন রমার সাথে দেখা করতে দোলা তাদের বাড়িতে আসে। ওরা একই কলেজে পড়ত। দোলা জানতো যে তার বান্ধবীর একটা দাদা আছে, যে বিদেশে মস্তবড় চাকরি করে। তবে আগে কখনো তাদের সাক্ষাৎ হয়নি। সেদিনই তাদের প্রথম আলাপ। আর প্রথম দর্শনেই জয় দোলার প্রেমে পড়ে যায়। আর পড়বে নাই বা কেন? দোলাকে অবিকল স্বর্গের অপ্সরাদের মত দেখতে। তার লাস্যময়ী রূপযৌবন দেখে যে কোনো পুরুষেরই মাথা ঘুরে যাবে। তার পাঁচ ফুট ছয় ইঞ্চি উচ্চতা, চৌষট্টি কিলো ওজন আর ৩৮ডিডি-৩০-৪২ চিত্তাকর্ষক গঠন কিশোর-যুবক-বৃদ্ধ নির্বিশেষে সকল বয়সের পুরুষদের মনে হিল্লোল সৃষ্টি করে। তার দুটো বিশাল দুধ ও প্রকাণ্ড পাছার দিকে একবার নজর গেলে সব মরদেরই চোখ কোঠরের ভিতর থেকে ঠিকরে বেরিয়ে পড়ে। তার লম্বা রেশমি চুল, হরিণের মত বড় বড় দুটো বাদামী চোখ আর ফর্সা চিকন ত্বক পুরুষদের কাছে তাকে আরোবেশি আকাঙ্খিত তোলে।

দোলার উত্তুঙ্গ আবেদনময়ী রূপের আঘাতে জয় প্রথম আলাপেই সম্পূর্ণ ঘায়েল হয়ে পড়ে তাকে সরাসরি বিয়ের প্রস্তাব দেয়। দোলা কিন্তু তৎক্ষণাৎ হ্যাঁ করে না। সে বাড়ির লোকেদের সাথে আলোচনা করার জন্য একটা দিন সময় চায়। বাড়ি ফিরে গিয়ে সে তার বাবা-মাকে সবকিছু খুলে বলে এবং তিনজনে মিলে কালবিলম্ব না করে পাত্রের যোগ্যতা বিচার করতে বসে যায়। জয়কে অবশ্যই সম্ভাব্য বর হিসাবে গণ্য করা যেতে পারে। বছর দশেক ধরে সে আমেরিকাতে বসবাস করছে। গ্রিন কার্ড, বিপুল ব্যাঙ্ক ব্যালেন্স, বিলাসবহুল গাড়ি, নিজস্ব বাড়ি তার সবই রয়েছে। তবে সে দোলার চেয়ে অত্যন্ত বারো বছরের বড়। আহামরি কিছু দেখতে নয়। বড়জোর সাধারণ বলা চলে। মায়ের আদুরে দুলালের মত গোলগাল চেহারা। তেমন একটা লম্বা নয়, টেনেটুনে পাঁচ ফুট সাত-আট ইঞ্চি। চোখে যথেষ্ট পাওয়ার আছে। মোটা ফ্রেমের চশমা পড়ে। চুলও পাতলা হয়ে আসছে। অচিরেই টাক পড়বে। অবশ্য গায়ের রংটা সাহেবদের মত ফর্সা। আর খুব শৌখিন মানুষ। সবসময় ফিটফাট থাকে। বাড়িতেও গায়ে দামী ডিও মেখে ব্র্যান্ডেড জামাকাপড় পড়ে থাকে।

তুল্যমূল্য বিচার করলে, জয়কে বিয়ে করতে দোলার রাজি হয়ে যাওয়া উচিত। তার বাবা-মায়ের অন্তত তাই অভিমত। তাঁদের মেয়ের ভবিষ্যৎ সুরক্ষিত করার জন্য জয় একজন আদর্শ বর। এমন একজন সুপাত্রকে বিয়ে করলে দোলাকে কোনোদিনও পয়সাকড়ি নিয়ে দুশ্চিন্তা করতে হবে না। আর উপরি হিসেবে সে আমেরিকার মত প্রথম বিশ্বের এক সমৃদ্ধিশালী দেশে বাকি জীবনটা কাটানোর সুযোগও পাচ্ছে। শুধুমাত্র চেহারার ভিত্তিতে এমন একজন পাত্রকে হাতছাড়া করা নেহাৎ বোকামি হয়ে যাবে। বাবা-মায়ের অকাট্য যুক্তি দোলা কোনোভাবেই খণ্ডাতে পারে না। সে পরের দিনই জয়দের বাড়িতে ফোন করে বিয়েতে সম্মতি জানিয়ে দেয়। এক সপ্তাহের ভিতরে এক আলিশান রিসোর্টে তাদের বিবাহ অনুষ্ঠান আয়োজিত হয়। আর বিয়ের ঠিক দুটো দিন বাদে নবদম্পতি আমেরিকায় চলে আসে।

আজ তাদের বাড়িতে কোম্পানির বার্ষিক পিকনিক হচ্ছে। জয় স্বেচ্ছায় নিজের কাঁধে বন্দুক নিয়েছে। অবশ্য তার পিছনে স্বার্থ আছে। কোম্পানিতে অপারেশন্স লিডারের পদটা খুব শীঘ্রই খালি হতে চলেছে। বুড়ো হেনরী সাদারল্যান্ড এই মাসটা শেষ হলেই অবসর নেবেন। ওনার পদে যাদেরকে গুরুত্বের সাথে বিবেচনা করা হচ্ছে তাদের মধ্যে জয়ও একজন। কোম্পানির সিইও মিঃ মার্কাস জনসনকে যে সবচেয়ে বেশি প্রভাবিত করতে পারবে, তারই কপাল খুলে যাবে। জয় এই সোনার সুযোগটা হাতছাড়া করতে চায় না। এই ইঁদুর দৌড়ে তাকে টক্কর দেওয়ার মতো একজনই আছে, লি ওয়াং। ওনার মা সিরিয়া থেকে আসা একজন অভিবাসী বলে এশীয় আমেরিকানদের প্রতি মিঃ জনসন স্বাভাবিকভাবেই যথেষ্ট সহানুভূতিশীল। গত সপ্তাহে উনি লি ওয়াং আর তার সুন্দরী স্ত্রীয়ের সাথে তাদের বাড়িতে গিয়ে খানাপিনা করেছেন। অবশ্যই বিনা নিমন্ত্রণে নয়। তার চীনা প্রতিযোগী ঠিক কোন উদ্দেশ্যে বসকে বাড়ি ডেকে এনে খাওয়াচ্ছে, সেটা জয় অন্তত সহজেই আন্দাজ করতে পেরেছে। ইঁটের বদলে পাটকেল ছুড়তে তাই আজকের কোম্পানির বার্ষিক পিকনিকের অনুষ্ঠানটিকে সে যেচে পড়ে আয়োজন করতে চেয়েছে। তবে তাকে নিজের পকেট থেকে কিছু খরচ করতে হচ্ছে না। সবই তাদের কোম্পানি দিচ্ছে। সে শুধুমাত্র তার বিশাল বাড়িটিকে সুইমিং পুল আর বাগান সহ ব্যবহার করতে দিচ্ছে। অবশ্য তার বদান্যতায় কোম্পানির যথেষ্ট সুবিধা হয়েছে। বলতে গেলে খরচ প্রায় অর্ধেক কমেছে।

বাড়ি ডেকে এনে বসকে ভালোমন্দ খাইয়ে লি ওয়াং ভেবেছিল যে জয়কে গোল দেবে। মোক্ষম চালে সে সেটা শোধ করে দিয়েছে। এবার শুধু মিঃ জনসনকে কব্জা করতে পারলেই ষোলো কলা পূর্ণ হয়। আর ঠিক এইখানে তার রূপবতী স্ত্রী তার অনেক কাজে লাগতে পারে। আর পাঁচজন সফল পুরুষদের মতন সুন্দরী মহিলাদের প্রতি তার বসের মনেও স্বাভাবিক দুর্বলতা রয়েছে। দোলা যদি মিঃ জনসনকে তার চটকদার রূপ দেখিয়ে মুগ্ধ করতে পারে, তাহলে আশা করা যেতেই পারে যে কোম্পানির অপ্স হেড পদে উপযুক্ত প্রার্থী হিসেবে উনি জয়কেই বেছে নেবেন। বেশি কিছু নয়। পার্টি চলাকালীন সময়ে-অসময়ে একটু হাসি-মস্করা করলেই বসের মন গলে যাবে।

তার স্বামীর বসের সাথে দোলার আলাপ আছে। এর আগে একবারই জয়ের অফিসে ওনার সাথে তার দেখা হয়েছে। নেহাতই সৌজন্যমূলক সংক্ষিপ্ত সাক্ষাৎ। কৃষ্ণাঙ্গ ভদ্রলোকটি বয়েসে তার থেকে অনেকটাই বড়। অন্তত দ্বিগুন তো হবেই। তবে খুবই লম্বা, অন্তত ছয় ফুট তিন-চার ইঞ্চি। এবং সেইরকম হাট্টাকাট্টা গড়ন। সারা শরীরে পেশীশক্তির আস্ফালন অত্যন্ত স্পষ্ট। কর্মকর্তা না হয়ে, বডি বিল্ডার হলে ওনাকে বেশি মানাতো। অবশ্য ওনার ধারালো মুখ আর ক্ষুরধার চোখ দুটো পরিষ্কার জানিয়ে দেয় যে ভদ্রলোক কর্তৃত্ব করতেই অভ্যস্ত। দোলার স্পষ্টভাবে মনে আছে যে মিঃ জনসনের সাথে করমর্দন করার সময় তার হাতটাকে ঠিক কতটা ছোট মনে হয়েছিল আর কেমন করে তার দেহটা জয়ের তাগড়াই কৃষ্ণাঙ্গ বসের শক্তসমর্থ বড়োসড়ো হাতের স্পর্শে শিরশির করে উঠেছিল। কৃষ্ণাঙ্গ পুরুষদের সম্পর্কে প্রচলিত একটা প্রবাদ মনে পড়ে যেতেই সে শিহরিত হয়ে ওঠে। কথাটা কি আদ্য সত্যি?

অতিথিরা আসতে শুরু করলে বিবাহিত দম্পতি যথাসাধ্য চেষ্টা করে যাতে সবাই অনুষ্ঠানের রম্য পরিবেশ উপভোগ করতে পারে। দোলা হাসিমুখে সবাইকে সাদর অভ্যর্থনা জানায় আর তার স্বামী অভ্যাগতদের তাদের বিশাল বাড়িখানা ঘুরিয়ে দেখায়। যখন মিঃ জনসন এলেন, তখন দোলা মিষ্টি হেসে তাকে করমর্দন করে অভিবাদন জানায়। উনি এক হাতে তার হাতটা দৃঢ়ভাবে চেপে ধরেন আর একইসাথে ওনার অন্য হাতটা তার কনুই এবং বাহুতে আলতো করে বুলিয়ে দেন। তার স্বামীর কৃষ্ণাঙ্গ বসের কাছে এমন উদ্ধত আচরণ দোলা প্রত্যাশা করেনি। তার গোটা দেহে অবৈধতার শিহরণ খেলে যায়। সত্যি হোক কিংবা মিথ্যে, তার মনে হয় যে উনি তাকে ভালো করে ছুঁয়ে দেখতে চান। এবং সম্ভবত ওনার পিছনে বাকি সবাই লাইনে না দাঁড়িয়ে থাকলে হয়তো উনি ঠিক তাই করতেন।

জয়ের বসের অভিবাদনের অবশেষে অবসান হলে দোলা পরবর্তী আগমনকারীদের শুভেচ্ছা জানায়। তবে সে মার্কাস জনসনের প্রলম্বিত স্পর্শানুভব ভুলতে পারে না। যখন সে দেখে যে অতিথিরা সবাই চলে এসেছে, দোলা কয়েকজন মহিলাদের সাথে গল্প করতে লাগে। সে আড়চোখে লক্ষ্য করে বারের পাশে দাঁড়িয়ে থাকা এক কৃষ্ণাভ মানবমূর্তি তার দিকে তাকিয়ে আছে। বারের দিকের সরাসরি তাকাতেই সে দেখতে পায় যে তার প্রিয় স্বামীর বস হাতের হুইস্কির পেগে চুমুক দিতে দিতে তাকে রীতিমত খুঁটিয়ে দেখছেন। তার চোখে চোখ পড়তেই উনি মিটিমিটি হাসেন। প্রতিদানে তাকেও মিষ্টি করে হাসতে হয়।

ধীরে ধীরে সূর্য ডুবতে শুরু করলে অনেক অতিথি হাতে পানীয় নিয়ে বাগানে দাঁড়িয়ে সূর্যাস্তের সৌন্দর্য্য উপভোগ করতে লাগে। ঠিক যখন দোলা কয়েকজন মহিলার সাথে যোগ দিতে যাবে, একটা শক্তপোক্ত হাত এসে তার ডান কাঁধটা খপ করে ধরে। সহজাত প্রবৃত্তিতে সে বুঝে যায় এই হাত কার এবং তার বরের বসকে হাসিমুখে তার সাথে চমৎকার সূর্যাস্ত দেখতে বাগানে যেতে অনুরোধ করে। হাঁটতে হাঁটতে মিঃ জনসন ওনার বড়োসড়ো হাতটা দিয়ে তার কোমরকে আলতো করে জড়িয়ে ধরতে সে খানিকটা অস্থির হয়ে ওঠে।

সূর্যাস্তের সৌন্দর্য উপভোগ করতে করতে মিঃ জনসন তাকে বলেন, "তুমি হয়তো জানো যে আমাকে লি ও জয়ের মধ্যে কোনো একজনকে অপ্স হেডের পজিশনে নির্বাচন করতে হবে। এই গুরুদায়িত্ব পালন করতে গিয়ে আমি সত্যিই খুব মুশকিলে পড়েছি। দুই সমযোগ্য প্রার্থীর মধ্যে থেকে একজনকে বাছাই করার সিদ্ধান্ত নেওয়া আমার পক্ষে যথেষ্ট কঠিন হয়ে যাচ্ছে। এই কারণেই আমি গত সপ্তাহে ওয়াং আর ওর সুন্দরী বউয়ের স্ত্রীর সাথে ডিনার করেছি। আর আমার ইচ্ছে আছে আগামী সপ্তাহে তোমার আর তোমার স্বামীর সাথে একদিন ডিনার করার। আমি জানতে চাই যে দুজনের মধ্যে কে বেশি তার স্ত্রীয়ের কাছে সমর্থন পেয়ে থাকে। কোম্পানির বড় বড় মক্কেলদের সাথে মাঝেমধ্যেই সামাজিক মেলামেশা করা এই এই হাই প্রোফাইল জবের এক অত্যাবশ্যক অংশ। যেখানে সকলকে নিয়মিত সন্তুষ্ট রেখে চলতে হয়, সেখানে কেউ সফল হতে চাইলে তার জীবনসঙ্গিনীকে অতি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। ওয়াং দম্পতিকে আমার দেখা হয়ে গেছে। এবার তোমাদের পালা।"

মিঃ জনসনের মন্তব্যের উত্তরে ঠিক কি বলা যায় তা বুঝতে না পেরে দোলা কিছুটা ইতঃস্তত করে বলল, "আমি.......... আমি শুধু এতটুকু বলতে পারি যে আমি আপনাকে আশ্বাস দিচ্ছি যে আমি জয়ের সর্বোত্তম স্বার্থকে সর্বদা রক্ষা করতে প্রস্তুত এবং আমার স্বামী প্রমোশনটা পেলে আমি অবশ্যই সবকিছু করতে রাজি আছি।"

ঠিক সেই সময় দোলা দেখে যে পরবর্তী নির্দেশাবলীর অপেক্ষায় প্রধান ক্যাটারার তাকে ইশারায় ডাকছে। সে সেদিকে এগিয়ে যেতে যেতে শুনতে পায় তার স্বামীর বস তাচ্ছিল্যের স্বরে বললেন, "সেসব তো ঠিক আছে। কিন্তু আমি জানতে চাই যে জয়ের প্রমোশনটিকে একেবারে নিশ্চিত করে ফেলার জন্য তুমি কতদূর যেতে রাজি আছো।"

উনি আসলে কী বোঝাতে চাইছেন, সেটা জিজ্ঞাসা করার আগেই মিঃ জনসন কোম্পানির অন্য একজন কর্মচারীকে অভ্যর্থনা জানাতে হাঁটা দিলেন। সে যখন প্রধান ক্যাটারারকে পরবর্তী নির্দেশ তালিকা যত্ন সহকারে বোজাচ্ছে, তখন দোলা বারবার খালি একইকথা ভাবে যে তার স্বামীর ঝানু বস ওনার শেষ মন্তব্যটিতে আসলে কী ইঙ্গিত রাখতে চাইলেন। সে মনস্থির করে যে রাত শেষ হওয়ার আগে সে আসল বিষয়টা খুঁজে বের করে করবে। তাদের কথোপকথন থেকে এটা স্পষ্ট যে যেহেতু জয় এবং লি উভয়েই সমানভাবে যোগ্য প্রার্থী, তাই এবার তাদের বউয়ের উপর নির্ভর করতে চলেছে যে প্রমোশনটি কার ভাগ্যে জুটবে। মিঃ জনসন যার স্ত্রীকে কোম্পানির মক্কেলদের বিনোদনের দিকটা সামলানোর জন্য সবচেয়ে উপযুক্ত বলে মনে করবেন, তাকেই অপ্স হেডের পদে নির্বাচিত করা হবে। একটি রক্ষণশীল পরিবেশে বেড়ে ওঠার কারণে তার স্বামীর বসের মন্তব্যের প্রকৃত অর্থ কখনোই তার মগজে ঢোকে না।
[+] 1 user Likes codename.love69's post
Like Reply
#3
মার্কাস জনসন ইচ্ছে করেই দোলার সামনে থেকে সরে দাঁড়িয়েছেন। যতই সংক্ষিপ্ত হোক না কেন, তাদের প্রথম সাক্ষাতের মধুর স্মৃতি তাঁর এখনো তাজা রয়েছে। তাঁর অতি স্পষ্ট মনে আছে যে ওই সংক্ষিপ্ত আলাপেই তাঁর সাবঅর্ডিনেটের রূপবতী স্ত্রীয়ের অসামান্য যৌন আবেদন দেখে তাঁর পুরো খাড়া হয়ে গিয়েছিল। উনি এই বিশেষ অনুষ্ঠানে যোগদান করার জন্য উন্মুখ হয়েছিলেন। উনি দৃঢ় সংকল্প করে এসেছেন যে যেভাবেই হোক আজ এই নির্দিষ্ট উষ্ণযৌবনা কামদেবীর সাথে নিভৃতে কিছু অন্তরঙ্গ মুহূর্ত উপভোগ করবেন। ওনার স্থির বিশ্বাস যে যদিও তার সুডৌল গঠন তাকে এক মার্জিত পরিপক্ক মহিলা হিসাবে চিত্রিত করে, দোলা নেহাতই বাইশ-তেইশ বছরের এক লাস্যময়ী যুবতী। ওনার নজরে উষ্ণতার মাপকাঠিতে শ্রীমতি দোলা মুখার্জী লি ওয়াং-এর স্ত্রীয়ের তুলনায় অনেকবেশি নম্বর পাচ্ছে। মিসেস মিন ওয়াংয়ের বয়স প্রায় চল্লিশ ছুঁয়েছে। তার দুই সন্তান উচ্চবিদ্যালয়ে পড়াশোনা করছে। শেষ দশ বছরে তার ওজনও যথেষ্ট বেড়েছে। অবশ্য সুযোগ পেলে উনি মিনকে বিছানায় তুলতে মোটেও দ্বিধা করবেন না। তবে সরল সত্যটি হচ্ছে যে যৌন আবেদনের মানদণ্ডে মিন কখনোই দোলার সাথে পাল্লা দিতে পারবে না।

গত সপ্তাহে মার্কাস জনসন ওয়াংদের সাথে যে নৈশভোজটি করেছিলেন তা প্রত্যাশামতোই ভালো এবং সৌহার্দ্যপূর্ণ ছিলো। তবে উনি প্রকৃত সত্যটি দোলার কাছে ইচ্ছাকৃতই গোপন রেখেছেন। ধড়িবাজ ভদ্রলোক তাকে বিশ্বাস করাতে চান যে নৈশভোজটি সাধারণ আন্তরিকতার পরিসীমা ছাড়িয়ে অনেক ঊর্ধ্বে উঠে গিয়েছিলো। বাস্তবে, মার্কাস দুই সপ্তাহ আগেই মনস্থির করে নিয়েছিলেন যে জয়দীপ মুখার্জি অপ্স হেডের পদের জন্য আদর্শ প্রার্থী। অবশ্য বৃদ্ধ মিঃ সাদারল্যান্ডের অবসর গ্রহণ করা পর্যন্ত উনি ঘোষণাটি স্থগিত রেখেছেন। আজ সন্ধ্যায় উনি কীভাবে দাবার চালগুলি খেলবেন আপাতত তা ঠিক করতেই ব্যস্ত। চতুর ভদ্রলোক সম্পূর্ণরূপে নিশ্চিত যে দোলার মনে সন্দেহের বিষাক্ত বীজ রোপণ করতে উনি সফল হয়েছেন।

একজন সুদক্ষ নিমন্ত্রণকর্তীর মতো ঘুরে ঘুরে বেড়ানোর সময় দোলা দেখে তার স্বামীর বস আবার ছায়ার আড়ালে একান্তে দাঁড়িয়ে হুইস্কিতে চুমুক দিতে দিতে সরাসরি তার দিকে তাকিয়ে আছেন। সে ঘাবড়ে গিয়ে তার ঠোঁট কামড়ে ধরে একটি ভদকার পেগ হাতে তুলে নিয়ে ধীরপদে মার্কাস জনসনের দিকে এগিয়ে যায়। ততক্ষণে পার্টি পুরোদমে চালু হয়ে গেছে। কিছু মামুলি খেলা শুরু হয়েছে আর খেলাগুলির পরিচালনার দায়িত্বে থাকা দুজন সুন্দরী মহিলাকে নিয়ে সকলে ব্যস্ত হয়ে রয়েছে।

তার স্বামীর বসের সান্নিধ্যে চলে আসতেই দোলা হাসিমুখে জিজ্ঞাসা করে, "আপনি পার্টি কেমন উপভোগ করছেন মিঃ জনসন?"

"ওহ! মন্দ না। আর তুমি যখন আমাকে সঙ্গ দিতে চলে এসেছো, তখন তো আমি আরো ভালো করে উপভোগ করতে পারবো।" মশকরা করার অছিলায় তার স্বামীর বস আবার তার কোমর জড়িয়ে ধরায় তার গা শিরশির করে ওঠে। সে খানিকটা অস্বস্তিবোধ করে। তবু যতই তার অস্বাচ্ছন্দ্যবোধ হোক না কেন, সে বোকা নয় যে তার কোমর থেকে ওনার হাত ঠেলে সরিয়ে ফেলে ওনাকে অসম্মান করার ধৃষ্টতা দেখাতে যাবে। মনে আড়ষ্টতা নিয়েও মিঃ জনসনের পাশে চুপ করে দাঁড়িয়ে থেকে পার্টিতে সবার মনোরঞ্জন করতে থাকা হাস্যকর খেলাগুলিকে উপভোগ করার ভান করে। যখন সে অনুভব করে ওনার আঙ্গুলগুলি ধীরে ধীরে তার নিতম্বকে আদর করতে নিচে নামছে, তখন সে ঠকঠক করে কাঁপতে থাকে।

সে ব্যগ্রস্বরে প্রশ্ন করে, "মিঃ জনসন, আমি........... আমি কি জানতে পারি আপনি তখন ঠিক কি বোঝাতে চাইছিলেন, যখন আমার কাছে জানতে চাইলেন যে জয়ের প্রমোশনের তাগিদে আমি কতদূর যেতে রাজি আছি?"

মিঃ জনসন মুচকি হেসে তাকে কাছে টেনে নিয়ে ঠাট্টার সুরে বলেন, "চলো দোলা, একটু হাঁটতে হাঁটতে কথা বলা যাক। এখানে বড্ড ভিড়। ব্যক্তিগত কথা কখনো সর্বসমক্ষে বলতে নেই।"

লম্বা-চওড়া বলশালী লোকটির সাথে হাঁটতে হাঁটতে দোলা এতটাই অস্থিরবোধ করতে থাকে যে সে সেখান থেকে দৌড়ে পালতে চায়। বিশেষ করে যখন সে অনুভব করে যে ওনার শক্তপোক্ত হাতখানা আরও নিচে নেমে গিয়ে তার নরম পাছাকে হালকা করে চটকাচ্ছে, তখন তার যৌবনময় শরীরটা আনচান করতে থাকে। কৃষ্ণাঙ্গ পুরুষদের সম্পর্কে প্রচলিত প্রবাদটি তার আজ আরো একবার মনে পড়ে যায়। সে কৌতূহলী হয়ে ওঠে।

যখন তাদের জুটি হাঁটতে হাঁটতে বাগান ছাড়িয়ে একবারে সবার দৃষ্টির বাইরে চলে আসে, তখন মার্কাস জনসন হাসিমুখে বলেন, "এবার আমার তোমার প্রশ্নের উত্তরটা দিতে কোনো অসুবিধে নেই। তবে প্রথমেই বলে রাখছি যে আমাদের এই কথাগুলো যদি পাঁচকান হয়, তাহলে আমি কিন্তু সবটাই অস্বীকার করবো এবং সবাইকে বলতে বাধ্য হবো যে জয়কে প্রমোশনটা পাইয়ে দেওয়ার জন্য তুমি সমস্তকিছু বানিয়ে বলছো। এবার আসল কথা। আমি যা বোঝাতে চেয়েছিলাম সেটা হলো এই যে, গত সপ্তাহে ওয়াংদের সাথে ডিনার করার সময়ে মিন আমাকে আশ্বস্ত করেছে যে ওর স্বামী লি পোস্টটা পেলে, আমি যখনই চাইবো তখনই একটি বাড়তি সুবিধা ভোগ করার সুযোগ পাবো।"

বিভ্রান্ত হয়ে পড়ে দোলা ঢোক গিলে উদ্বিগ্নকণ্ঠে প্রশ্ন করে "কি ......... কি ধরনের বাড়তি সুবিধা?"

মার্কাস জনসন তার পাতলা মিডির ওপর দিয়ে তার প্রকাণ্ড পাছায় অবাধে হাত বোলাতে লাগলে তার মনে ভয় ঢুকে যায়। তার মুখশ্রীতে শিশুসুলভ সারল্যের ছাপ থাকলেও, তার বুদ্ধি মোটেও শিশুবৎ নয়। তাদের কথোপকথনটি ঠিক কোন দিকে নিয়ে যাচ্ছে, সেটি সে সহজেই আন্দাজ করতে পারে। দোলা এই ধরনের ঘটনাগুলি সম্পর্কে ভালো মতোই অবগত। তবে সে কখনোই ভাবেনি যে তাকে কোনোদিন এমন বিভ্রান্তিকর দোলাচলের মুখোমুখি হতে হবে। বিশেষ করে যেই কোম্পানিতে তার স্বামী চাকরি করে, সেই মেগানেট সল্যুশন্সের সর্বব্যাপী সুনামের কথা মাথায় রাখলে, সিইও-র মতো উচ্চপদস্থ এক কর্মকর্তার কাছে এমন আপত্তিকর আচরণ যথেষ্ট অপ্রত্যাশিত।

মার্কাস স্থির করেন যে তার পরিকল্পনাকে বাস্তবায়ন করার সঠিক সময় এসে উপস্থিত হয়েছে। উনি অম্লানবদনে মনগড়া কাহিনী শোনালেন, "তুমি যেহেতু নিজের মুখে জিজ্ঞাসা করলে, তাই সবকিছু খুলে বলতে আমার কোনো আপত্তি নেই। তবে আমি তোমাকে আবার বলছি যে এই কথা অন্য কেউ জানলে আমি সরাসরি অস্বীকার করে যাবো। যাই হোক, সত্যিটা হল যে সেদিন ডিনারে লি ওয়াং যখন বাথরুমে যাওয়ার জন্য অজুহাত দেখিয়ে কিছুক্ষণের জন্য নিজেকে সরিয়ে নেয়, তখন ওর বউ আমাকে প্রতিশ্রুতি দেয় যে যদি আমি তার স্বামীকে অপ্স হেডের জন্য নির্বাচিত করি, তাহলে আমি চাইলে তার সৌন্দর্যের নমুনা নিয়মিত চেখে দেখতে পারি। মিনের কথা শুনে আমার মনে হয় যে জয় আর লিয়ের বস হিসাবে দুজনের প্রতি আমার সম্পূর্ণ নিরপেক্ষ থাকা উচিত। আর সেটা একমাত্র সফলভাবে বজায় রাখতে পারবো যদি আমি তোমাকে তোমার স্বামীর জন্য একই পজিশনটিকে অর্জন করার সমান সুযোগ দিতে পারি।"

দোলার মুখের উপর নির্ভেজাল মিথ্যে বলে উনি ঘুরে গিয়ে ওনার খালি হাতটা দিয়ে তার বাঁ হাতটা ধরে ওনার ইতিমধ্যেই ফুলেফেঁপে ওঠা পুরুষাঙ্গের দিকে নিয়ে যান। একবার তার হাত এবং আঙ্গুলগুলো প্যান্টের তলায় কাঁপতে থাকা ওনার মানবদণ্ডকে স্পর্শ করতেই মিঃ জনসন গুরুগম্ভীর গলায় বলেন, "রূপ আর আবেদনের বিচারে মিসেস ওয়াং কখনোই তোমার ধারেকাছে ঘেঁষতে পারে না। তোমার ক্লাসই আলাদা। অনেক উঁচুতে বিচরণ করো। মিনের মতো তুমিও যদি আমাকে একই বাড়তি সুবিধা দিতে রাজি থাকো, তাহলে তোমার স্বামী অবশ্যই তার আকাঙ্ক্ষিত প্রমোশনটি পাবে। এখন জয়ের সৌভাগ্য আর দুর্ভাগ্য দুটোই তোমার হাতে। তুমি এবার ভালো করে ভেবে দেখো স্বামীকে কোনটি উপহার দিতে চাও।"

মার্কাস জনসনের গাঢ় প্যান্টের তলায় লুকিয়ে থাকা বিশাল পুরুষাঙ্গটাকে আঙ্গুলের ফাঁকে অনুভব করতেই দোলা শিহরিত হয়ে ওঠে। সে তার আঙ্গুলের তলায় লৌহকঠিন মানবযন্ত্রটার থরথর কাঁপুনি অনুভব করে। স্বতঃস্ফূর্ত প্রতিক্রিয়ায় সে বাঁড়াকে চেপে ধরে। সে নিজের অজান্তেই তার আঙ্গুলগুলি দিয়ে ওনার জবরদস্ত হাতিয়ারখানার ব্যাপ্তি মাপতে থাকে। স্নায়ুচাপ আর উত্তেজনায় ভুগে তার নিঃশ্বাস ভারী হয়ে আসে। মিঃ জনসনের মারণাস্ত্রটির দৈর্ঘ্য কখনোই শেষ হবে বলে তার মনে হয় না। এবার সে জেনে গেছে যে কৃষ্ণাঙ্গ পুরুষদের আকার সম্পর্কে যা শুনেছিল তা একেবারেই অলীক কল্পণা নয়। তা আর যাই হোক না কেন, তার স্বামীর বসের সম্পর্কে তা পুরোপুরি মিলে যায়। তার বিচারবুদ্ধি লোপ পায়। তার স্বামীর ভবিষ্যৎকে যে আক্ষরিক অর্থেই সে হাতে ধরে দাঁড়িয়ে আছে, লোমহর্ষক চিন্তাটি মাথায় আসতেই তার শ্বাসপ্রশ্বাসের গতি দ্রুত বেড়ে যায়।

দোলার চেপে ধরা হাতটাকে মার্কাস জনসন বাঁ দিকে সরিয়ে দিয়ে দ্রুত ওনার প্যান্টের বেল্ট আর জিপ খুলে ফেলেন। তারপর জাঙ্গিয়া নামিয়ে তার নিখুঁতভাবে ম্যানিকিউর করা কোমল হাত দুটোকে পূনরায় ওনার শক্ত কৃষ্ণকায় অশ্বলিঙ্গের ওপর রেখে দেন। মোলায়েম হাত দুটোর মনোরম মোড়কে ওনার কাঁপতে থাকা তাগড়াই মানবদণ্ডটা আটকা পড়তেই, উনি পরম তৃপ্তিতে কঁকিয়ে ওঠেন, "ওহ! ওহ! দোলা........ একদম ঠিকঠাক ধরেছো! এবার আমার বড় কালো বাঁড়াটাকে ভালো করে অনুভব করো!"

নিজের চোখে দেখেও দোলার কিছুতেই বিশ্বাস হয় না যে কোন পুরুষমানুষের লিঙ্গখানা এমন মাত্রাতিরিক্ত বড় হতে পারে। খুব কম করে হলেও জিনিসটা তেরো-চোদ্দো ইঞ্চি লম্বা আর চার ইঞ্চি মোটা হবে। তার সবকটা আঙ্গুল হোঁৎকা বাঁড়াটাকে চারপাশে শক্ত করে আঁকড়ে ধরেছে, অথচ তার বুড়ো আঙুল বাকি আঙ্গুলগুলোকে কোনোভাবেই ছুঁতে পারছে না। বেসবল ব্যাট ধরার মতো করে সে একটা হাত অন্য হাতের ওপরে রেখে গোটা কালো ঢাউস বাঁড়াটাই ধরে রেখেছে, অথচ এখনো তার আঙ্গুলগুলোর বাইরে দিয়ে দিব্যি বেশ কয়েক ইঞ্চি ঠিকরে বেরিয়ে আছে। মন্ত্রমুগ্ধের মতো সে তার মুষ্টি একটু ঢিলে করে দুই হাতে রাক্ষুসে বাঁড়াটাকে নাড়াতে থাকে।

অকস্মাৎ দোলার একটি বিশেষ দিনের কথা মনে পড়ে যায়। সেদিন সে বরের সাথে ঘোড়দৌড় দেখতে মাঠে গিয়েছিলো। এক ঘোড়ার মালিক জয়ের মক্কেল ছিলেন এবং তাঁর আস্তাবলখানা ঘুরে দেখার জন্য তাদেরকে আমন্ত্রণ জানিয়েছিলেন। দোলা আগে কখনো কোনো ঘোড়াকে কাছে থেকে দেখেনি। স্বভাবতই তার মনে ঘোড়াদের সম্পর্কে যথেষ্ট কৌতূহল ছিলো। যখন তার স্বামী তার মক্কেলের সাথে আড্ডা দিচ্ছিলো, তখন সে ঘুরে ঘুরে সমস্তকিছুর ওপর লক্ষ্য রাখছিলো। ঘুরতে ঘুরতে সে অজান্তেই আরেকটা আস্তাবলে ঢুকে পড়েছিলো। সেখানে সে আড়াল থেকে দুজন স্টেবল বয়দের কথোপকথন শুনতে পায়। একজন আরেকজনকে গর্ব করে বলছিলো যে একটা কালো ঘোড়া নাকি প্রজননের জন্য মোটা দর হাঁকাবে। সেদিন কালো ঘোড়ার বিরাট অশ্বলিঙ্গটাকে দেখে চমকে গিয়েছিলো। আজ এক কদাকার কৃষ্ণকায় পুরুষাঙ্গকে হাতে ধরতে পেয়ে, সে আর থাকতে না পেরে সেই অভূতপূর্ব অশ্বলিঙ্গের সাথে তার তুলনা করে ফেলে। সে মনে মনে ভাবে, "ওহ! সেদিন কি মারাত্মক বস্তু দেখেছিলাম, আর আজ কি সাংঘাতিক জিনিস ধরে রয়েছি! ভগবান! সবই কি আমার মনের ভুল? এমনও কি সম্ভব?"

পার্টি পুরোদমে চালু হওয়ার পর কেউ আর এদিকে এসে তাদের অন্ধকারে দেখেছে বলে মনে হয় না। জল্পনার জাল ছিঁড়ে বাস্তবের শুষ্ক মাটিতে পা রেখেই দোলা বুঝে যায় যে কখন অজান্তে সে মিঃ জনসনের সামনে হাঁটু গেড়ে বসে পড়েছে। ঘন অন্ধকারে তার হাতে ধরা রাক্ষুসে কালো মাংসদণ্ডটাকে ভালো করে আর দেখা যাচ্ছে না। তবে সে অনুভব করে যে তার কাঁপা ঠোঁটের সাথে হোঁৎকা বাঁড়ার চটচটে ডগাটা বারবার ঘষা খাচ্ছে। আগে কখনো কারুর পুরুষাঙ্গ তার নরম ঠোঁটকে স্পর্শ করেনি, এমনকি জয়েরও নয়। দোলা এক অজানা উত্তেজনায় ঠকঠক করে কাঁপতে লাগে। মিঃ জনসন তার ভেজা ঠোঁটে ওনার দৈত্যকায় ধোনের গোদা মুন্ডুটা চেপে ধরতেই সে জিভ বের করে ফেলে। অসামান্য ধোনটার চোয়ান ছিদ্রটাকে চাটার লোভ সে আর সামলে রাখতে পারে না। সে জিভটাকে তার মুখের চারপাশে ঘুরিয়ে লেগে থাকা তরল পিচ্ছিল পদার্থগুলোকে চেটে খেয়ে জীবনে প্রথমবার একজন প্রকৃত পুরুষের আসল স্বাদ আস্বাদন করে।

প্রবল চাপে দোলাকে বাধ্য হয়ে ঠোঁট দুটোকে যতসম্ভব ফাঁকা করে তার মুখের হাঁ আরো বড়ো করে হয়। তবুও মিঃ জনসনের রাক্ষুসে বাঁড়াখানা এতটাই ঢাউস যে ওটার মোটা চামড়াটা তার দাঁতগুলির সাথে চেঁচে যায়। তার ভেজা জিভটা অগ্রসর হতে থাকা বাঁড়ার মুণ্ডুটাকে ঠেলা মারতে লাগে। আরো বেশি নোনতা তরল পদার্থে তার জিভটা ভরে যায়। সে তৎক্ষণাৎ তা চেটে খেয়ে ফেলে। সাথে সাথে আরো বেশি করে তাগড়াই ধোনটাকে তার মুখে গুঁজে দেওয়া হয়। তার হাত দুটো ধীরে ধীরে দানবিক ধোনখানার গোড়ায় গিয়ে ঠেকে। বীভৎস ল্যাওড়াটাকে গুঁতিয়ে গুঁতিয়ে তার মুখের মধ্যে এত গভীরে ঢুকিয়ে দেওয়া হয় যে সেটা তার গলায় কাছাকাছি পৌঁছে যায়। তার ভয় হয় যে এতবড় ল্যাওড়া গিলতে গিয়ে সে আর ঠিক মতো দম নিতে পারবে না।

হোঁৎকা বাঁড়াটা তার গলার প্রবেশপথে ধাক্কা মাড়ার সাথে সাথে দোলার মনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তার ভয় হয় যে চোখের সামনে দাঁড়িয়ে থাকা শক্তিশালী লোকটার বিকটাকার কালো মানবদণ্ডটাকে মুখে নিতে গিয়ে সে হয়তো দমবন্ধ হয়ে মারা যাবে। ঠিক তখনই ঢাউস বাঁড়াকে তার গলার প্রবেশদ্বার থেকে টেনে বের করে নেওয়া হয়। সে একটু দম ফেলার সুযোগ পায়। কিন্তু তৎক্ষণাৎ দানবিক বাঁড়াটাকে আবার তার গলায় ভিতরে সেঁধিয়ে দেওয়া হয়। এবারে আরো বেশি গভীরে। তার চোখ দুটো আতংকে বিস্ফারিত হয়ে ওঠে। রাক্ষুসে ধোনটার গোড়ায় দুই হাত রেখে সে সমস্ত শক্তি দিয়ে মিঃ জনসনকে ঠেলা মারতে চায়। কিন্তু বিফল হয়। বদলে তার গলার গভীরে আরেক ইঞ্চি ওনার হোঁৎকা ধোন পিছলে ঢুকে পড়ে। সে আর ঠিক মতো শ্বাস নিতে পারে না। তার চোখ উল্টে যায়। তার মনে হয় যেন অতি শীঘ্রই সে মূর্ছা যাবে।
[+] 1 user Likes codename.love69's post
Like Reply
#4
মার্কাস জনসন উচ্চস্বরে হাসতে লাগেন। যে যাই ভাবুক না কেন, আপন দৈত্যকায় পুরুষাঙ্গকে ব্যবহার করে এক লাস্যময়ী অপরূপার কণ্ঠরোধ করার মধ্যে এক নারকীয় মজা আছে। যখন দোলা ওনার দানবিক ল্যাওড়াটাকে তার মুখ থেকে বের করে ফেলার জন্য মরিয়া চেষ্টা করে, তখন তার অসহায়ত্ব লক্ষ্য করে উনি এক পৈশাচিক তৃপ্তি পান। উনি তার লম্বা বাদামী চুলের মুঠি ধরে ধীরে ধীরে ওনার মস্তবড় লিঙ্গটাকে তার মুখের ভিতর থেকে বের করে আনেন। মার্কাস জনসন দোলাকে প্রয়োজনীয় দম নেওয়ার সুযোগ করে দেন। তার ভারী শরীরে কিছুটা শক্তিসঞ্চয় হতেই উনি আবার ধীরগতিতে মনোহরণী যৌবনবতীর মুখ চুদতে চুদতে উল্লসিত কণ্ঠে তাকে প্রশংসায় ভরিয়ে দিলেন, "ওহ দোলা! জয়ের তোমাকে নিয়ে খুব গর্ব করা উচিত। তুমি হাঁটু গেড়ে বসে তোমার স্বামীকে এত বড় একটা প্রমোশন পেতে সাহায্য করছো। তোমার উদ্যম সত্যি তারিফযোগ্য। জয় কি জানে তার সুন্দরী বউ কি দারুণ বাঁড়া চুষতে পারে?"

দোলার আবার দম আটকে আসে। সে প্রায় সংজ্ঞা হারাতে বসে। ঠিক তখনই তার গলার গভীরে মিঃ জনসনের তাগড়াই বাঁড়ার গোদা মুন্ডুখানা বিশ্রীভাবে ফুলে ওঠে আর তার গলা দিয়ে গরম তরলের তোড় ঝরঝরিয়ে নেমে যায়। ঢাউস পিচকারিটা তার গলা থেকে টেনে বের করে নেওয়ার সাথে সাথে দোলা যেন তার ধড়ে প্রাণ ফিরে পায়। তার গোটা মুখটা গরম বীর্যে ভরে ওঠে। ভীষণ অস্বস্তিকর হলেও সে কাঁপতে কাঁপতে কালো বাঁড়ার থকথকে বীর্য গিলে ফেলতে বাধ্য হয়। অবশ্য জীবনে এই প্রথম একজন প্রকৃত পুরুষমানুষের আসল স্বাদ অনুভব করে তার মন্দ লাগে না।

মিঃ জনসনের মাত্রাছাড়া বীর্যপাতের ঠেলায় বারবার দোলার মুখ ভরে যায়। হয় গেলো, নয়তো শ্বাসরোধ হয়ে মরো। ওনার দৈত্যকায় মারণাস্ত্রটা সেক্সি গৃহবধূর মুখে অনবরত বিস্ফোরণ ঘটাতে থাকে। প্রায় দশ মিনিটেরও বেশি সময় ধরে চলতে থাকে। তার অগ্নিপরীক্ষা চলাকালীন দোলা অনুভব যে তার অতিষ্ঠ পেটের ভিতরটা ধীরে ধীরে বিদ্রোহ করার হুমকি দিচ্ছে। গরম প্রোটিন জমে জমে তার পেটে একটি হ্রদ তৈরি হয়েছে। এবার তার গা গোলাচ্ছে, বমি পাচ্ছে। অবশেষে বীর্যের ফোয়ারা দুর্বল হয়ে গিয়ে ফোঁটায় পরিণত হয় আর কেবল তার জিভে পড়তে থাকে। তার স্বামীর কৃষ্ণাঙ্গ বসের লালসা আপাতত মিটে যেতে, উনি তার চুলের মুঠি ছেড়ে দিয়ে ওনার নিস্তেজ অথচ দীর্ঘ কৃষ্ণকায় লিঙ্গটাকে তার হাঁ থেকে টেনে পুরো বের করে আনেন।

দোলাকে আপাতত রেহাই দিয়ে চটচটে মাংসদণ্ডটি তার নরম গালে ঘষে দেওয়া হয়। মিঃ জনসনের নির্মম দৃঢ়মুষ্ঠি থেকে নিস্তার পেতেই সে অতিশয় অস্বস্তির চটে পেট চেপে বসে পড়ে। সে বসে বসেই তার স্বামীর নিষ্ঠুর বসের বিশ্রী হাসিতে শুনতে পায়, "তুমি সত্যিই একজন চমৎকার হোস্টেস, মিসেস মুখার্জি। আমি খুবই মুগ্ধ।"

এবার সে প্যান্টের চেন টেনে তোলার শব্দ শুনতে পায় এবং সাথে সাথে মার্কাস জনসনের মধুর আশ্বাসবাণী, "আমি চাই তুমি আমার সাথে মধ্যরাতে এখানে দেখা করো সোনা, যাতে আমারা চুক্তিতে সীলমোহর লাগাতে পারি। যদি সবকিছু ঠিকঠাক থাকে, এবং সেটাই আমি আশা রাখছি, তাহলে তোমার স্বামী আজকের রাতটা শেষ হওয়ার আগেই তার কাঙ্ক্ষিত পদোন্নতিটি পেয়ে যাবে।"

মাটিতে হাঁটু গেড়ে বসে বসেই দোলার খুব গা গোলাতে লাগে। তার পেটের মধ্যে ভীষণই অস্বস্তি করছে। সে টলতে টলতে কোনোক্রমে হাতের সামনে রেলিংয়ে ভর দিয়ে উঠে দাঁড়ায়। রেলিংয়ের ওপর হেলান দিয়ে দোলা কিছুক্ষণ জিরিয়ে নেয়। পেটের ভিতরে অস্বস্তি বাড়তে সে হাঁ করে একটু বমি করার চেষ্টা করে। তার মনে হয় যে তার পেটের ভিতরে জমে থাকা বীর্যের স্তুপটাকে বমি করে কিছুটা খালি করে ফেলতে পারলে তার গা গোলানোটা খানিক কমবে। তবে সে কিছুই বের করতে পারে না। তার মুখের ভিতরটা এখনো চটচটে হয়ে আছে। সে ওই বেহাল অবস্থাতেই ধীরপায়ে কোনোমতে পার্টিতে ফিরে যায়।

পার্টিতে পৌঁছানোর সাথে সাথেই দোলা তার মুখের ভিতরে রয়ে যাওয়া মার্কাস জনসনের থকথকে বীর্যের স্বাদ ঘোলা করার জন্য একটা ভদকার গ্লাস হাতে তুলে নেয়। যাইহোক, এই স্বাদ মোটেও কাটবে বলে তার হয় না। আশ্চর্যের ব্যাপার হচ্ছে যে যতবেশি সময় কাটতে লাগে স্বাদটা ততবেশি তাকে উত্তেজিত করে তোলে। তার প্যান্টি ভিজে ওঠে এবং সময়ের সাথে সাথে উত্তেজনাটা তার গুদে পৌঁছে যায়। সে বিশ্বাস করতে পারে না যে তার সাথে এসব কি ঘটছে। যখন সে একদল চেনাপরিচিত মহিলাদের সাথে তাদের পরনিন্দা-পরচর্চায় যোগদান করে, তখন তার মাথার ভিতরে অন্য চিন্তা ঘুরপাক খাচ্ছে। দোলার হৃদয়ঙ্গম হয় যে সে এই প্রথমবার একজনের বাঁড়া চুষে দিয়েছে। তাও আবার আপন স্বামীকে নয়, একজন পরপুরুষকে ব্লোজব দিয়ে তার গরম বীর্য দিব্যি চেটেপুটে খেয়েছে। মাত্র একটা দিন আগেও এইসব নোংরা কর্মকাণ্ডকে সে অত্যন্ত ঘৃণার চোখে দেখতো। তার মতে শুধুমাত্র একটি সস্তা বেশ্যা অক্লেশে এসব করতে পারে। অথচ ভাগ্যচক্রের ফেড়ে শেষমেষ সে নিজেই নোংরামি করেছে। আর চমকপ্রদ ব্যাপারখানা হচ্ছে যে এমন বেহায়ার মত স্বচ্ছন্দে শালীনতার সীমানা পার করতে পেরে সে রীতিমতো পুলকিত। সে নিজেকে বলতে থাকে যে শুধুমাত্র স্বামীর খাতিরে সে এসব করেছে। তবুও মধ্যরাতে তার অদৃষ্টে ঠিক কি অপেক্ষা করে রয়েছে, সেই কথা ভেবে তার প্যান্টি ভিজে যায় আর তার গুদের ভিতরটা বিশ্রীভাবে চুলকাতে থাকে।

দোলা এর আগে কখনো জয়ের সাথে প্রতারণা করেনি। অবশ্য সে মাঝেসাঝে অলীক কল্পনা করেছে যে একজন অন্য পুরুষের সাথে সম্পর্ক গড়তে কেমন লাগবে। সেক্স করার সময় নতুন কিছু পরীক্ষানিরীক্ষা করতে তার স্বামী কোনোদিনই খুব একটা আগ্রহ দেখায়নি। জয় প্রতিবারই তাকে মিশনারি স্টাইলে চোদে। সে কামসূত্র পড়েছে। তার এক স্কুলের বান্ধবী বইটা তাকে বিয়ের উপহার হিসাবে দিয়েছিলো। দোলা বইটা নিজের কাছেই রেখেছে। লজ্জায় স্বামীকে কখনো দেখায়নি। বইটাতে নানারকম ভঙ্গিতে চোদাচুদি করার অনেকগুলো ছবি রয়েছে। সে অতি আন্তরিকভাবে চায় যে কোনো একদিন জয় নিজে উদ্যোগ নিয়ে নিত্যনতুন ভঙ্গিতে তাকে চুদবে। কিন্তু সেই দিনটা কখনো তার জীবনে আসেনি এবং তার যথেষ্ট সন্দেহ আছে যে আদ্য আসবে কি না।

মধ্যরাত হতে হতে দোলার প্যান্টি পুরোপুরি ভিজে যায়। তার গুদ থেকে অনর্গল রস বয়ে চলে। মার্কাস জনসনের বিকট বাঁড়াটার কথা তার অতি স্পষ্ট মনে আছে। তাগড়াই বাঁড়াটা এই ঘন্টা খানেক আগেও তার হাতে, মুখে এবং শেষমেষ গলার গভীরে ঢুকে বসেছিলো। '"ওহ ভগবান! ওই মস্তবড় বাঁড়াটা যদি আমার ভেতরে ঢুকে যায় তবে তো ওটা আমাকে দুই খণ্ড করে ছাড়বে।"

উৎকণ্ঠায় দোলা অবিরত তার প্যান্টি ভিজিয়ে চলেছে। তার হৃদপিণ্ডের ধুকপুকানি ক্রমশ বেড়েই যাচ্ছে। সে নিজেকে বোঝানোর চেষ্টা করে যে তার স্বামীকে অপ্স হেডের পদোন্নতিটি পাইয়ে দিয়ে সে বাধ্য হয়ে তার ক্ষমতাবান বসের হাতে নিজেকে সমর্পণ করছে। তবে মনের গভীরে, সে ভালো করেই জানে যে এটা নিছক পরপুরুষের বাঁড়ার নমুনা চেখে দেখার অজুহাত। আর বাঁড়াটাও আক্ষরিকভাবেই অবিশ্বাস্যরকমের বড়ো এবং কালো।

দোলা দেখে তার স্বামীর বস সুইমিং পুলের ওপারে দাঁড়িয়ে তার দিকে তাকিয়ে হাসছেন। উনি মাথা নেড়ে অন্ধকারের ভিতর দিয়ে হেঁটে আবার বাগান পার করে দূরে গিয়ে দাঁড়ান। সে ঘাবড়ে গিয়ে চারদিকে তাকায়। ভীষণ আত্মসচেতন হয়ে পড়ে। সে আরো একবার চারপাশটা ভালো করে দেখে নেয়। সবাই বেশ ভালোই ব্যস্ত রয়েছে। কেউ তাকে খেয়াল করেনি। দোলা সাহসী হয়ে ওঠে। সে ধীরে ধীরে সুইমিং পুলের পাশ দিয়ে হেঁটে বাগান পেরিয়ে অপেক্ষারত মিঃ জনসনের সামনে গিয়ে দাঁড়ায়।

দোলা এদিক ওদিক তাকায়। সে নিষিদ্ধ উত্তেজনায় কাঁপতে থাকে। আচমকা অন্ধকারের মধ্যে পিছনদিক থেকে দুটো পেশীবহুল হাত এগিয়ে এসে তার খোলা পিঠটাকে আদর করতে থাকে। তৎক্ষণাৎ তার হাত-পা জমে যায়। বলিষ্ঠ হাত দুটো তার কাঁধের ওপর উঠে এসে তার বাহু দুটোর দৈর্ঘ্যকে সোহাগ করে মাপতে তার উদ্দীপ্ত শরীরে সুখের শিহরণ খেলে যায়। তার স্বামীর লম্বাচওড়া বলশালী বসের শক্তপোক্ত কালো হাত দুটো তার কোমর জড়িয়ে ধরে। একজন পরপুরুষ তাকে এত ঘনিষ্ঠভাবে স্পর্শ করায় সে পুলকিত হয়ে ওঠে। শক্তিশালী লোকটার ঠোঁট আর জিভ দিয়ে তার ঘাড় এবং তার কানের লতি দুটো আলতো করে চেটে দিতে তার কামুক দেহে লালসার বিদ্যুৎ খেলে যায়।

তার স্বামীর কৃষ্ণাঙ্গ বস দোলাকে ওনার দিকে ধীরে ধীরে ঘুরিয়ে নিয়ে ওনার মোটা ঠোঁট দুটো তার তুলতুলে ঠোঁটের ওপর চেপে ধরেন। সে ঠোঁট ফাঁক করে ওনার মোটা জিভটাকে তার মুখের মধ্যে প্রবেশ করে দেয়। সহজাত প্রবৃত্তির বশে
তার হাত দুটো পরাক্রমশালী পুরুষমানুষের পেশীবহুল বাইসেপগুলোকে আঁকড়ে ধরে। সে মুখ খুলে তার জিভ দিয়ে ওনার মোটা জিভটাকে চাটতে থাকে। দোলা বারবার নিজেকে বোঝায় যে সে নেহাতই জয়ের জন্য এমন অবৈধ কর্মকাণ্ডে যোগ দিয়েছে। যে সে সত্যিই চায় না এমন কিছু ঘটুক। অবশ্য মনের গভীরে সে ভালোই জানে যে সে নিছক অজুহাত দেখিয়ে নিজেকে বোকা বানানোর চেষ্টা করছে। যে সে পরপুরুষের বাঁড়ার নমুনা চাখার জন্য পাগল হয়ে উঠেছে। বিশেষ করে সেই পরপুরুষ যখন কোনো তেজী মরদ হয় আর তার বাঁড়াটা হয় মাত্রাতিরিক্ত বিপুল এবং কালো।

ধূর্ত কর্মকর্তা আনন্দ সহকারে ওনার জুনিয়রের রূপবতী স্ত্রীয়ের মধ্যে লক্ষণীয় পরিবর্তন খুঁজে পান। ঘন্টাখানেক আগে দোলা এক আতঙ্কিত এবং সংযত গৃহবধূর মতো আচরণ করছিলো। আগে তাকে বাঁড়া চুষতে কার্যত বাধ্য করা হয়েছিল। এখন সে সম্পূর্ণরূপে ভোল পাল্টে ফেলে এক দুশ্চরিত্রা বিবাহিতার মতো ভান করছে। তাকে পাক্কা ব্যাভিচারিণীর মতো দেখতে লাগছে, যে কি না সবসময় অন্য একজন শক্তিশালী পুরুষের ভোগবস্তু হওয়ার স্বপ্ন দেখে। মার্কাস জনসন জানেন যে দোলা ওনার কাছে ঠিক কি আশা করে বসে আছে এবং উনি নিঃসন্দেহে অতি সক্ষমতার সাথে তার আশাপূর্ণ করতে তৈরী রয়েছেন।

আশেপাশে অনেকগুলো বড় বড় পাথরের চাঁই পরে আছে। মার্কাস জনসন তার কোমর ধরে তুলে উদ্দীপ্ত গৃহবধূকে একটি বড় পাথরের কিনারায় বসিয়ে দেন। তার মিডিটি তুলে ধরতেই উনি আবিষ্কার করেন যে তার প্যান্টিটি ভিজে একেবারে সপসপে হয়ে আছে। নিজের সফল আবিষ্কারে মিঃ জনসন উল্লসিত হয়ে ওঠেন। উনি প্যান্টিটা টেনেটুনে তার প্রকাণ্ড নিতম্ব থেকে নামিয়ে ফেলেন। ওনার উচ্ছাসের মাত্রা আরো দ্বিগুণ হয়ে ওঠে, যখন উনি আবিষ্কার করেন যে তার তলদেশ পরিষ্কার করে ছাঁটা। উনি আর কালবিলম্ব না করে প্যান্টিটা তার গোদা পা দুটো দিয়ে গলিয়ে গোড়ালি পর্যন্ত নামিয়ে আনেন। প্রথমে একটি গোড়ালি, তারপর পরেরটি গলাতেই প্যান্টিটা সরাসরি ওনার হাতের মুঠোয় চলে আসে। উনি সোজা ওটাকে অন্ধকারের কূপে ছুঁড়ে ফেলে দেন।

উত্তেজনায় হাঁপাতে হাঁপাতে দোলা অনুভব করে যে বলিষ্ঠ হাত দুটো তাকে পাথরের চাঁই থেকে অনায়াসে নামিয়ে দিয়ে পাশে দাঁড়ানো আরেকখানা বিশাল পাথরের চাঙড়ের ফাটলের মধ্যে সেঁধিয়ে দেয়। প্রবল শক্তিশালী মিঃ জনসন তার প্রকাণ্ড নগ্ন পাছাটাকে অক্লেশে চাগিয়ে তুলে নিয়ে তাকে সরাসরি ওনার ডান বাহু ওপর ফেলে দেন। তার পিঠ অন্য একটি পাথরের সাথে গিয়ে ঠেকে। দোলা তার ভারী পা দুটোকে কিছুটা উপরে তুলে তার গোদা উরু দুটোকে ওনার নিতম্বে রেখে দেয়। পড়ে যাওয়া থেকে নিজেকে রক্ষা করতে, তার হাত দুটো দিয়ে ওনার গলা জড়িয়ে ধরে। মিঃ জনসন বাঁ হাতে ওনার দৈত্যাকৃতি বাঁড়াটা ধরে গোদা মুণ্ডুটাকে তার ভেজা গুদে সজোরে ঢোকাতেই সে ভয়ে থরথর করে কেঁপে ওঠে। মুণ্ডুখানা ঠিকঠাকভাবে ঢুকে যেতেই, মার্কাস জনসন তাগড়াই বাঁড়া থেকে বাঁ হাত সরিয়ে নেন আর ডান হাত দিয়ে দোলাকে পাথরের চাঙড়ের সাথে শক্ত করে চেপে ধরে থাকেন, যাতে সে কোনোমতেই না পড়ে যায়। অবশেষে আকাঙ্ক্ষিত মুহূর্তটি এসে উপস্থিত হওয়ায় উনি মনে মনে হাসেন। ওনার ভাবতেও অবাক লাগে যে এতো সহজে ওনার পরিকল্পনা বিলকুল খেটে গেছে আর উনি এখন এই বিবাহিত লাস্যময়ী অপরূপাকে বিনা বাধায় ভোগ করতে চলেছেন। তবে উনি একশো শতাংশ নিশ্চিত যে দোলার আঁটসাঁট যোনিদেশে ওনার দানবিক কালো লিঙ্গটা গেঁথে দিলে, সে ব্যথার চোটে চিৎকার করে উঠবে। পার্টিতে উপস্থিত তার কোম্পানির কর্মচারীরা তা শুনে ফেলতে পারে। উনি কোনো ঝুঁকি নিতে রাজি নন।

ধূর্ত মিঃ জনসন বুদ্ধি করে ওনার বাঁ হাতটা কামুক রূপসীর মুখের ওপর শক্ত করে চেপে ধরে ওনার ডান হাতটা দিয়ে তার ভারী শরীরটাকে নিচে টেনে নামিয়ে ওনার বিকট বাঁড়াটাকে সবলে গুঁতিয়ে তার আঁটোসাঁটো বিবাহিত গুদের গহবরে ঢুকিয়ে দেন।

"মমমফফফ...... ওহহহহহহহহ................ মমমমমমফফফফফফ!" কালো রাক্ষুসে কালো বাঁড়াটা তার শরীরে প্রবেশ করতেই আতঙ্কিত যৌবনবতী গৃহবধূ চাপা আর্তনাদ করে ওঠে। ভাগ্য ভালো যে তার মুখটা শক্ত করে চাপা, অন্যথায় সুইমিং পুলের কাছে দাঁড়িয়ে থাকা সকলে তার বেদনাদায়ক চিৎকার শুনতে পেয়ে যেতো।
[+] 1 user Likes codename.love69's post
Like Reply
#5
মার্কাস জনসন ওনার মুণ্ডুটাকে সহজেই ঢিলে করে দিয়ে দোলাকে ওনার আকারের সাথে অভ্যস্ত হতে দিতে পারতেন। তবে উনি যথেষ্ট অভিজ্ঞ চোদনবাজ। ভালো করেই জানেন যে এক গরম বারোভাতারী মাগী অবিকল বুনো পশু অথবা অসভ্য গুহাবাসীর মতো হিংস্রভাবে নিতে পছন্দ করে। উনি তার সুডৌল শরীরের কাঁপুনির চমৎকার অনুভূতি সম্পূর্ণরূপে উপভোগ করেন। ওনার কদাকার বাঁড়ার অর্ধেকটা তার আঁটসাঁট গুদে নির্মমভাবে সেঁধিয়ে থাকায় দোলার শাঁসালো দেহখানা বারবার ব্যথায় কেঁপে ওঠে। গুদের গর্তটা এতোটাই ঠাসা যে মনে হয় যেন একটা অতিশয় শক্ত রাবার ব্যান্ড তার বাঁড়াটার মাঝখানে চেপে বসে আছে। হয় ওটা ফাটবে, নয় কাটবে। অবশেষে এক মিনিট ধরে স্থির থাকার পর উনি অনুভব করেন যে তার গুদের পেশীগুলি ধীরে ধীরে শিথিল হচ্ছে। দোলার রসক্ষরণ হতে শুরু করেছে আর তার রসসিক্ত গুদটা একটু একটু করে ঢিলে হচ্ছে।

মিঃ জনসন ওনার মজবুত কোমরকে সামনে-পিছনে ঠেলে ঠেলে ওনার দানবিক ধোনটা দিয়ে খুবই ধীরগতিতে দোলাকে চুদতে শুরু করেন। ওনার হোঁৎকা কালো ধোনটা তার গুদের রসে লেপে যায়। ইঞ্চি ইঞ্চি করে ওনার গোটা বিশাল মাংসদণ্ডটা আস্তে আস্তে তার আঁটোসাঁটো গুদের গহবরে অদৃশ্য হয়ে যায়। উনি সময়মতো তার মুখ থেকে হাত সরিয়ে নেন। দোলা হাঁপাতে হাঁপাতে অনবরত কোঁকাতে থাকে, "ওহ........ ওহ........ ওহ........ ওহ........ ওহ........ ওহ........ ওহ........ হ্যাঁ...... হ্যাঁ...... চুদুন......... ওহ....... ওহ........ হ্যাঁ....... হ্যাঁ........ আমাকে চুদুন........... প্লিজ আমাকে বেশ করে চুদে দিন!"

তার স্বামীর বলবান বসের ঘাড় শক্ত করে জড়িয়ে ধরে দোলা তার গোদা পা দুটো দিয়ে কাঁচির মতো করে ওনার কোমর আঁকড়ে ধরে খানিকটা নড়েচড়ে তার হিল্স দুটোকে একে অপরের ওপর লক করে নেয় আর তার রসাল গুদে অবিরাম গুঁতোতে থাকা ওনার বিকটাকার বাঁড়ার ওপরে লাফাতে শুরু করে।

অল্পক্ষনেই মার্কাস জনসন বুঝে যান যে উনি এই রূপবতী দুশ্চরিত্রাকে ওনার কালো দৈত্যাকার বাঁড়ার নমুনা চাখিয়ে সম্পূর্ণ আসক্ত করে ফেলেছেন। চটুল ব্যভিচারীণীর বিবাহিত গুদখানার ওনার দানবীয় বাঁড়া দিয়ে চোদানোর নেশা ধরে গেছে। উনি এবার দেখতে চান যে চোদনখোর মাগী নিজে কি করে। অকস্মাৎ মিঃ জনসন গুঁতানো বন্ধ করে তার রসময় গুদে ওনার তাগড়াই বাঁড়াটাকে গেঁথে রেখে স্থির হয়ে দাঁড়িয়ে রইলেন আর সাথে সাথে অনুভব করলেন যে কামুক বেশ্যামাগী ব্যগ্রভাবে ওনার ডান হাতের তালুতে তার প্রকাণ্ড পাছাখানা মোচড় দিয়ে তার উত্তপ্ত শরীরে ওনার রাক্ষুসে বাঁড়াটাকে গুঁতানোর জন্য ওনাকে উদ্দীপ্ত করার চেষ্টা করছে। কামপিপাসী খানকীমাগীর ব্যগ্রতা দেখেও উনি যখন আর কোনোরকম নড়াচড়া করেন না, তখন গরম মাগী অধীর হয়ে পড়ে নিজেই উদ্যোগ নিয়ে ওনার ঘাড় ছেড়ে দিয়ে তার হাত দুটো ওনার কাঁধ দুটোকে শক্ত করে খামচে ধরে এবং দুই হাতে ওনার মজবুত কাঁধে চাপ দিয়ে ওনার হোঁৎকা বাঁড়ার ওপর তার সপসপে গুদটাকে কোনোক্রমে আগুপিছু করে কয়েক ইঞ্চি হড়কে নেওয়ার চেষ্টা করে। তার গবদা দেহের ভারটা ঝপ করে ফেলে বেহায়া ছিনালমাগীকে ওনার গোটা দানবিক বাঁড়াটা তার উষ্ণ গুদে অক্লেশে গেঁথে নিতে দেখে মার্কাস জনসন দেখে জোরে জোরে হাসেন। দুই হাতে ওনার কাঁধ চেপে ধরে ডবকা রেন্ডিমাগী দিব্যি তার কালো কদাকার বাঁড়ার ওপর অবিরাম লাফালাফি করে নিজেকে চোদবার চেষ্টা করে চলেছে।

দোলাকে ধীরে ধীরে ক্লান্ত হয়ে পড়তে দেখে তার স্বামীর বলশালী কৃষ্ণাঙ্গ বস আবার নড়েচড়ে উঠে তাকে চুদতে শুরু করেন। যতক্ষণ না ওনার অন্ডকোষগুলো টনটন করতে লেগে বিস্ফোরণ করার হুমকি দেয়, ততক্ষণ পর্যন্ত উনি তাকে পাগলের মতো চোদেন। হঠাৎ আজ সন্ধ্যার কথা ওনার মনে পড়ে। পার্টিতে জয়ের সাথে কথা বলার সময় উনি জানতে পেরেছেন যে সে এবং তার সুন্দরী স্ত্রী সম্প্রতি পরিবার শুরু করার সিদ্ধান্ত নিয়েছে। মিঃ জনসন জানেন না যে কামবিলাসী বারাঙ্গনাটি এখন গর্ভনিরোধক বড়ি খেয়ে রয়েছে কিনা। যদি সে না খেয়ে থাকে, তাহলে বেপরোয়া বারবনিতার অদৃষ্টে যে কি আছে সেটা ভেবে উনি আর হাসি চেপে রাখতে পারেন না। মুখার্জীদের হয়ত শীঘ্রই একটি কোঁকড়া চুলের ছোট্ট কৃষ্ণাঙ্গ শিশুকে নিয়ে তাদের সংসার শুরু করতে দেখা যাবে।

"ওহহহহ....... ওহ ভগবান........ ইসসস! চুদুন......... আমাকে ভালো করে চুদে দিন....... ওহহহ......... ওহহহহ....... কত্ত বড় ............ কত্ত লম্বা........ কত্ত মোটা......... ওহহহহহহ........... হ্যাঁ........ হ্যাঁ......... ইসসস! কি আরাম!" তার ঠাসা গুদের ভিতরে তার স্বামীর ক্ষমতাবান বসের দৈত্যকায় কালো বাঁড়ার গাদন খেয়ে দোলা চাপাস্বরে শীৎকার করে ওঠে। তাগড়াই বাঁড়াটার ওপরে বেহায়ার মত লাফালাফি করতে গিয়ে সে সুখের চোটে চোখে তারা দেখতে পায় এবং থরথরিয়ে শরীর কাঁপিয়ে ঝর্ণার মতো ঝরঝরিয়ে গুদের রস খসিয়ে শেষমেষ স্বর্গে পৌঁছে যায়।

দোলাকে অশ্লীলভাবে পাছা কাঁপিয়ে রস খসাতে দেখে মার্কাস জনসন প্রবল উত্তেজিত হয়ে ওঠেন আর ঝড়ের বেগে তাকে চুদতে লাগেন। উনি তীব্রগতিতে চুদতে চুদতে তার গরম পিচ্ছিল গুদে ওনার কালো রাক্ষুসে ধোনটাকে গোড়া পর্যন্ত গেঁথে দিয়ে আচমকা রণে ভঙ্গ দিয়ে থেমে যান আর সাথে সাথে ওনার দৈত্যাকার ধোনটা থরথর করে কাঁপতে কাঁপতে দোলার গর্ভের গভীরে গরম বীজের বন্যা বইয়ে দেয়।

"আহহহহ................ ওহ দোলা................... আহহহহহ....... ওহহহহহ............... আমারও বেরোচ্ছে.......... আহহহহহ.......... নাও! নাও! আমার গরম গরম বীর্য বেশি বেশি করে তোমার গর্ভে নিয়ে নাও!.............. আহহহহহহ....................... আহহহহহহহহ! ওহ ভগবান!" বীর্যপাত করতে করতে মিঃ জনসন চাপাস্বরে কোঁকিয়ে ওঠেন।

দোলার বিশ্বাসই হয় না যে লজ্জার মাথা খেয়ে অশালীনতার চূড়ান্ত নিদর্শন দেখিয়ে বেপরোয়াভাবে বিয়ের পবিত্র শপথ ভেঙে তার প্রথম উচ্ছৃঙ্খল অভিযানেই সে অপরিমিত সুখ লাভ করে অজস্রবার রসক্ষরণ করবে। এই ক্ষমতাশালী কৃষ্ণাঙ্গ লোকটা যদি আজ রাতেই তাকে জয়কে ছেড়ে দিয়ে ওনার সাথে চলে যেতে বলে, তাহলে খুব সম্ভবত সে এই মুহূর্তে তার ব্যাগ গুছিয়ে নিতে দ্বিধা করবে না। তবে ধীরে ধীরে তার মন শান্ত হলে সে বাস্তবে ফিরে আসে এবং তার প্রথম ব্যভিচার জড়িত মানসিক যন্ত্রণার সম্মুখীন হয়।

যে কালো কদাকার বাঁড়াটা তাকে স্বর্গের দুয়ারে পৌঁছে দিয়েছিলো, সেটা এখনো তার রসময় গুদের ভিতরে থরথর করে কাঁপতে কাঁপতে ফোঁটা ফোঁটা বীর্য ছেড়ে চলেছে। চূড়ান্ত লজ্জায় দোলার কান্না পেয়ে যায়। এখান থেকে পার্টি থেকে ভেসে আসা চিৎকার-চেঁচামেচিগুলোকে অস্পষ্ট শোনা যায়। যেখানে তার স্বামী অতিথিদের আপ্যায়ন করছে, সেখানে সে তার নজরকে ফাঁকি দিয়ে চুপিচুপি বাড়ির পিছনে চলে এসে তারই ক্ষমতাবান বসকে নিজের বিবাহিত গুদ চুদে গরম বীর্যের বন্যায় নিজের গর্ভ ভাসাতে দিয়ে নিঃসংকোচে ওনার সর্বোচ্চ মনোরঞ্জন করছে। আসল সত্যিটাকে উপলব্ধি করে সে তৎক্ষণাৎ আতংকিত হয়ে ওঠে। সম্ভাব্য পরিণতি সম্পর্কে কোনো চিন্তাভাবনা না করেই সে একটি অবৈধ সম্পর্কে নিজেকে জড়িয়ে ফেলেছে। আর সত্যিটা হচ্ছে যে দুই মাস আগে থেকে সে জন্মনিয়ন্ত্রণ বড়ি নেওয়া ছেড়ে দিয়ে বসে আছে।

দোলা ছটফট করতে করতে তার স্বামীর বসকে ঠেলা মেরে তার থেকে আলাদা করার চেষ্টা করে। সে যত তাড়াতাড়ি সম্ভব দৌড়ে বাড়ি ফিরে বাথরুমে ঢুকে তার গুদে ভাসতে থাকা সক্ষম শুক্রাণুগুলোকে ধুয়ে ফেলতে পারলে বাঁচে। তার প্রকাণ্ড পাছার তলা থেকে বলিষ্ঠ শক্ত হাত দুটো বের করে নেওয়া হয় আর দৈত্যবৎ পুরুষাঙ্গটা ধীরে ধীরে তার রসপূর্ণ গুদের ভিতর থেকে ধীরে ধীরে বেরিয়ে আসে। তার নগ্ন পাছাটা আবার পাথরের চাঁইয়ে গিয়ে ঠেকে। তার ব্যাপকভাবে প্রসারিত গুদের গর্ত থেকে প্রচুর পরিমানে ঘন বীর্য অনবরত গড়িয়ে চলেছে। দোলাকে হতবাক করে দিয়ে পাথরের চাঙড়ের ওপর তাকে অমন বীভৎস হালে একা ফেলে রেখে তার স্বামীর ক্ষমতাবান বস একটিও শব্দ উচ্চারণ না করে দিব্যি প্যান্টের চেন আটকে গটগটিয়ে হেঁটে পার্টিতে ফিরে যান।

দোলা ধীরে ধীরে নড়েচড়ে পাথরের কিনারায় এসে হালকা করে হড়কে গিয়ে মাটিতে পা ফেলে একটা স্বস্তির নিঃশ্বাস ফেলে। সে তার সদ্য চুদিয়ে ওঠা গুদের পেশীগুলিকে শক্তভাবে আঁকড়ানোর চেষ্টা করে যাতে থকথকে বীর্য গড়িয়ে তার উরুর নিচে চলে না যায়। তার গা থেকে প্যান্টিটা মার্কাস জনসন পা গলিয়ে খুলে অবহেলা ভরে দূরের অন্ধকারে ছুঁড়ে ফেলে দিয়েছিলেন। সে মরিয়া হয়ে অন্ধকারে সেটা খোঁজার চেষ্টা করে। কিন্তু লাভ হয় না। এদিকে ওনার বীর্যের ফোঁটা তার উরু বেয়ে গড়াতে শুরু করেছে। দোলা আতঙ্কিত হয়ে ওঠে। সে তার মিডির নীচের অংশটি ব্যবহার করে ফোঁটা ফোঁটা বীর্যগুলি তার উরু থেকে মুছে নির্লজ্জের মতো পার্টিতে ফিরে যায়। সে দেখে যে জয় তার সহকর্মীদের সাথে গল্পগুজবে ব্যস্ত। সে সেইদিকে আর যেতে চায় না, বিশেষ করে যখন মিঃ জনসনের ঢালা বীর্য ধীরে ধীরে তার উরু গড়িয়ে পায়ে নেমে আসছে। সে স্থির করে যে যতক্ষণ না সে ঘরে ফিরে বাথরুমে ভালো করে স্নান করে পরিষ্কার হয়ে আরেকটা প্যান্টি পড়ার সুযোগ পাচ্ছে, ততক্ষণ পর্যন্ত বরং সুইমিং পুলের ধরে বাইরের বাথরুমটাকে ব্যবহার করে নিজেকে খানিকটা পরিষ্কার করা যায়।

********************

প্রায় এক মাস কেটে গেছে এবং তার মাসিক শুরু হওয়ার সাথে সাথে দোলা যথেষ্ট স্বস্তি পেয়েছে। তার ভয় ছিলো যে তার প্রথমবার কোনো ব্যভিচারমূলক সম্পর্কে জড়িয়ে সে গর্ভবতী না হয়ে পড়ে। গত সপ্তাহে জয় নিজের যোগ্যতায় প্রাপ্ত পদোন্নতি উদযাপন করতে তাকে একটি চমৎকার রেস্তোরাঁয় নিয়ে গিয়েছিল। দোলা হেসে তার স্বামীকে সাফল্যের জন্য অভিনন্দন জানায়। অবশ্য এই বিশেষ পদোন্নতিটি সুনিশ্চিত করতে সে নিজে ঠিক কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে, সে ব্যাপারে জয়কে আর কিছু বলে না।

গত এক মাস ধরে দোলা আপন বেপরোয়া রঙ্গপ্রিয় আচরণের জন্য অপরাধবোধে ভুগেছে। সে গর্ভধারণ করা নিয়েও ভীষণই উদ্বিগ্ন ছিলো। তবে এখন গর্ভধারণের আতংক কেটে যাওয়ার পর সেই বিশেষ রাতের কথা তার ক্রমাগত মনে পড়ছে। বিশেষ করে নির্লজ্জের মতো স্বামীকে ঠকিয়ে এক দৈত্যকায় বাঁড়ার অধিকারী একজন বলবান পরপুরুষকে দিয়ে চুদিয়ে যে অভূতপূর্ব যৌনউত্তেজনা আর অজস্রবার অনবদ্য রসক্ষরণ তার ভাগ্যে জুটেছিলো, সেই অসাধারণ অনুভূতি যেন তার মাথায় চিরস্থায়ীভাবে গেঁথে গেছে। যতবার দোলা মার্কাস জনসনের কথা ভাবে, ততবারই তার শরীরে শিহরণ খেলে যায়। বারবার তার বিবাহিত গুদে ওনার কালো দানবিক বাঁড়ার চোদন খেতে ইচ্ছে হয়। চমৎকার রাতের খাবারের পর বাড়ি ফিরে সে বুঝে যায় যে জয় তার কামুক শরীরটাকে ভোগ করতে চায় এবং তারা চটজলদি বিছানায় যায়। অবশ্যই, তারা একঘেয়ে মিশনারি কায়দায় যৌনসহবাস করে। যখন তার স্বামীর চার ইঞ্চির ছোটখাটো লিঙ্গ তার রসাল গুদ চোদে, ঠিক যেমন করে সেই রাতে সে মিঃ জনসনকে আঁকড়ে ধরেছিলো, ঠিক তেমনভাবে দোলা দুষ্টুমি করে তার গোদা পা দুটো দিয়ে জয়ের নিতম্বকে আঁকড়ে ধরে। এই প্রথম জয় নিজের আবেনদনময়ী স্ত্রীকে চোদানোর জন্য এতবেশি উতলা হয়ে উঠতে দেখে। দুর্ভাগ্যবশত, তার চটকদার বউয়ের এমন কামুকতাপূর্ণ রূপ দেখে সে নিজেকে বেশিক্ষণ সামলে রাখতে পারে না আর তাকে রস খসানোর কোনো সুযোগই না দিয়ে জয় অতি দ্রুত বীর্যপাত করে ফেলে। দোলার কামার্ত শরীরের সাথে অন্তরাত্মাও অতৃপ্তই থেকে যায়। দুজনে পাশাপাশি ঘুমানোর আগে সে স্বামীকে উৎসুক কণ্ঠে জিজ্ঞেস করে, "সোনা, তোমার বস যখন তোমাকে প্রমোশন দিলেন, তখন উনি কি বললেন?"

রূপবতী স্ত্রীয়ের প্রশ্ন শুনে জয় তার সাথে মস্করা করার লোভ সামলাতে পারে না। "ওহ! তোমাকে তো আসল কথাটাই বলা হয়নি। মিঃ জনসন তো তোমার ওপর পুরো লাট্টু হয়ে গেছেন। তোমার খুব তারিফ করলেন। বললেন যে আমি নাকি সত্যিই খুব ভাগ্যবান যে তোমার মতো একজন সুন্দরী ও সমজদার বউ পেয়েছি। ওনার কথাবার্তা শুনে মনে হলো যেন অপ্স হেড হিসাবে লি ওয়াংয়ের পাল্লাটাই ভারী ছিলো। কিন্তু সেদিনের পার্টিতে তোমার সাথে সময় কাটিয়ে ওনার মনে হয়েছে যে তোমার মতো বুঝদার বউ যেখানে আমার পাশে আছে, সেখানে অমন একটা গুরুদায়িত্বের পদে আমাকেই বেশি মানাবে। উনি আমাকে বারবার বলছিলেন যে সেদিন পার্টিতে তোমার সংসর্গ নাকি খুবই উপভোগ করেছেন। আমার হয়তো তোমাদের নিয়ে দুঃশ্চিন্তা করা উচিত। কি বলো? হাঃ হাঃ হাঃ হাঃ! মিঃ জনসনের ওপর তুমি এমন কি জাদু করলে সোনা, যে ওনার সিদ্ধান্তই বদলে গেলো?"

দোলা কোনো উত্তর দেয় না। চুপচাপ শুয়ে সে মনে মনে বলে, "কি করে বলি জয়? কি করে বলি?"

********************
[+] 1 user Likes codename.love69's post
Like Reply
#6
এক সপ্তাহ পরে, দোলা মেগাট্রন বিল্ডিংয়ের সাতাশ নম্বর তলায় তার স্বামীর নতুন অফিসে আসে। সে অফিসের বিলাসবহুল পরিবেশ দেখে মুগ্ধ হয়ে যায়। তার রূপসী স্ত্রীকে তার ঝাঁ চকচকে নতুন অফিস দেখতে জয় তাকে ফোন করে ডেকে এনেছে। পরে কোনো দামী রেস্তোরাঁয় দুজনের মধ্যান্নভোজ সাড়ার পরিকল্পনা আছে। অফিসে এসে দোলা রিসেপশনিস্টের সাথে জানতে পারে যে তার স্বামী এইমাত্র ফোন করে জানিয়েছে যে একটি বড় মক্কেলের অর্ডারে হঠাৎ করে কিছু জটিল সমস্যা দেখা দেওয়ায় তাদের সাথে সে মিটিংয়ে ব্যস্ত রয়েছে। অফিসে ফিরতে তার দেরি হবে।

দোলা যখন সদ্য রিসেপশনিস্টকে বলতে যাচ্ছে যে সে তাহলে এখন বেরিয়ে পড়ে পাশের মলে কিছু কেনাকাটা সেরে পরে ফিরে আসবে, ঠিক তখনই সে একটি পরিচিত কন্ঠস্বর শুনতে পায়, "ওহ মিসেস মুখার্জী! জয় আপনার জন্য খুব উদ্বিগ্ন হয়ে উঠেছিলো। আপনি ওর নতুন অফিস দেখতে এলেন আর সেইসময়টাতেই একটা গুরুত্বপূর্ণ মিটিং করতে ওকে বেরিয়ে যেতে হলো। তাই আমি ওকে বললাম যে দুঃশ্চিন্তার কিছু নেই। আমি তো আছি। আমি আপনাকে ওর নতুন অফিসটা ঘুরিয়ে দেখিয়ে দেবো। আশা করি স্বামীর বদলে আমার সংসর্গ আপনার মন্দ লাগবে না। কি বলেন?"

আচমকা বিনা মেঘে বজ্রপাতের মতো তার চোখের সামনে তার স্বামীর কৃষ্ণাঙ্গ বলবান বসকে মুচকি হেসে তাকে সাদর অভ্যর্থনা জানাতে দেখে দোলার বুক ধড়ফড় করে ওঠে। তার উরু দুটো কাঁপতে লাগে। সে বাকরুদ্ধ হয়ে পড়ে। তাকে সামলে ওঠার কোনো প্রকার সুযোগ না দিয়ে মার্কাস জনসন নিমেষের মধ্যে তার হাত শক্ত করে চেপে ধরে তাকে পথ দেখিয়ে বিশাল হলঘরে নিয়ে চলে আসেন।

দুপুর ঘনিয়ে এসেছে। অধিকাংশ লোকজনই দুপুরের খাবারে খেতে বাইরে বেরিয়েছে। একটি বন্ধ দরজার কাছে এসে দোলা শুকনো ঠোঁট চেটে ছাপা নামটি পড়ে। উপরে মোটা হরফে 'জয়দীপ মুখার্জী' লেখা আছে এবং নীচে ছোট করে লেখা 'অপরারেশন্স হেড'। নামটা পড়ে তার হৃৎপিণ্ডের গতি আরো দ্রুত হয়ে ওঠে। তার স্বামীর অফিসের দরজা পেরিয়ে তাকে সংলগ্ন অফিসে নিয়ে গিয়ে ঢোকানো হয়। দরজা বন্ধ হতেই সে অসহনীয় স্নায়ুচাপে কাঁপতে থাকে।

কোনো শব্দ বিনিময় হয় না এবং কোনো প্রয়োজনও নেই। সে চুপ করে দাঁড়িয়ে সামনে বেয়ে চলা শহরের কেন্দ্রস্থলের সুন্দর দৃশ্যগুলি দেখতে থাকে। যখন তার ঘাড়ের পিছনে বলিষ্ঠ হাত দুটো এসে তার পরণের সুন্দর লাল রঙের রেশমের পোশাকের জিপারটি টেনে নামিয়ে দেয়, তখন সে উত্তেজনায় শিহরিত হয়ে ওঠে। রেশমের পোশাকটি তার গা থেকে ঝুপ করে খুলে গিয়ে তার গোড়ালির কাছে কার্পেটের ওপরে পড়ে। কয়েক সেকেন্ড বাদে তার লেস লাগানো লাল ব্রাটি একইভাবে কার্পেটের শোভা বাড়ায়। শেষে তার মানানসই প্যান্টিটি তার গোদা পা হড়কে নিচে নেমে আসে।

সৌভাগ্যক্রমে অফিসগুলো সব শব্দরোধী। অন্যথায় তার সুখের শীৎকারে পাশের দেওয়ালের ওপারে চলতে থাকা তার স্বামীর গুরুত্বপূর্ণ মিটিংটি নিশ্চিতরূপে ভেস্তে যেতো। সম্পূর্ণ অনাবৃত অবস্থায় শুধুমাত্র পায়ে হিল্স পড়ে সোফায় শুয়ে দোলা তার স্বামীর উলঙ্গ বসের জন্য তার দুটোকে পা ছড়িয়ে দেয় আর মিঃ জনসন কালবিলম্ব না করে সোফায় লাফ মেরে তার নগ্ন শরীরের ওপরে চড়ে পড়েন।

"ওহ................ ওহ............. ওহ........... আমি আপনার বিশাল কালো বাঁড়াটাকে খুব মিস করেছি, মিস্টার জনসন" তার স্বামীর কৃষ্ণাঙ্গ বলশালী বসের দৈত্যকায় বাঁড়াটা তার গুদটাকে চুদে চুদে ফাঁক করে দিতে লাগতেই দোলা অতিরিক্ত সুখের চোটে গলা ছেড়ে অশ্লীলভাবে গোঙাতে লাগে।

"ওহহহহহহ........... ওহহহহহ......... আমাকে চুদুন......... চুদে দিন আমাকে............ ওহ! আপনার লম্বা মোটা বাঁড়াটা আমার দরকার......... আমার ভীষণ দরকার.......... আমি এটা সবসময় আমার গুদের ভিতর চাই.......... প্লিজ মিঃ জনসন........ প্লিজ আমাকে চুদে দিন.............. ভালো করে চুদুন................ চুদে চুদে আপনার মস্তবড় বাঁড়াটা দিয়ে আমার গুদের বারোটা বাজিয়ে দিন............ প্লিজ........ প্লিজ......... আপনার গরম ফ্যাদা আমার গর্ভে ঢালুন............. আপনার ফ্যাদা ঢেলে আমার গুদটাকে পুরো ভাসিয়ে দিন প্লিজ!" দোলা অসভ্যের মতো গলা ফাটিয়ে কোঁকাতে লাগে। তার গোদা পা দুটো দিয়ে মিঃ জনসনের দ্রুতবেগে গুঁতোতে থাকা কালো পাছাটাকে আঁকড়ে ধরে। পাশেই তার স্বামীর অফিসের দেওয়াল থেকে মাত্র কয়েক ফুট দূরে সোফার ওপরে বিলকুল বিবস্ত্র হালে তার স্বামীর ক্ষমতাবান বসকে দিয়ে বেপরোয়াভাবে চোদাতে গিয়ে তার কামোত্তেজনা যেন একলাফে দশগুণ বেড়ে যায়।

"ওহ দোলা! আমি তোমার টাইট গুদটাকে আমার বড় কালো বাঁড়াটা দিয়ে চুদে চুদে একেবারে হাঁ করে দেবো। তোমাকে আমি রোজ চুদবো। তোমার স্বামী কাজের জন্য চলে যাওয়ার পর রোজ সকালে তোমাদের বাড়িতে গিয়ে তোমার গুদের খাই মেটাবো। রোজ তোমার বিবাহিত গুদ আমার বীর্যের বন্যায় ভাসবে। হয়তো এবার থেকে দিনে দু-তিনবার করে। যেখানে সবকিছু ভালোভাবে দেখভাল করার জন্য আমার কাছে একজন চমৎকার অপ্স হেড রয়েছে, সেখানে আমার স্বয়ং উপস্থিত থাকার কোনো দরকারই নেই। আর ওকে প্রচুর ঘোরাঘুরি করতে হবে। ক্লায়েন্ট ভিসিট করতে বারবার শহরের বাইরে যেতে হবে। এখন থেকে তোমার স্বামী শুধু কাজেই ব্যস্ত থাকবে। তবে তুমি চিন্তা করো না। তোমাকে সুখে রাখাটা আমার মাথাব্যথা। আমি দেখে নেবো যাতে তোমার বিবাহিত গুদের জন্য কালো বাঁড়া আর গরম ফ্যাদার কোনো কমতি না পরে। হয়তো তোমার গর্ভে কয়েকটা সুন্দর কালো বাচ্চাও গুঁজে দিতে পারি। আর যদি তাই হয়, তবে আমি কথা দিচ্ছি যে তোমার স্বামীর মাইনে প্রত্যেকটা কালো বাচ্চার জন্য আশি হাজার ডলার করে বাড়িয়ে দেবো।" তার জুনিয়ারের চটকদার ব্যভিচারিণী স্ত্রীকে পাগলের মতো চুদতে পেরে মার্কাস জনসন অতিশয় উচ্ছসিত হয়ে উঠে হর্ষধ্বনির সাথে প্রতিশ্রুতি দেন।

"উমমমম.......... উমমমমম......... সত্যি মিঃ জনসন.........ওহহহহ............. তাহলে তো........... ওহহহহ.......... খুবই ভালো হয়.............ওহহহহহহহ........... ওহহহহহহহ................ উমমমমম....... চুক্তিটা খুবই লোভনীয় শোনাচ্ছে.............. উমমমমম............. সত্যিই খুব লোভনীয়!" তার স্বামীর ক্ষমতাশালী কৃষ্ণাঙ্গ বসের আশ্বাসবাণী শুনে দোলা উল্লসিত হয়ে ওঠে।

এক ঘন্টার কিছু বেশি পরে জয়দীপ মুখার্জীর অফিসের দরজা খুলে যায়। মিটিং শেষ হয়েছে এবং গুরুত্বপূর্ণ মক্কেলরা যত্ন সহকারে তাদের সমস্যার সমাধান খুঁজে বের করার জন্য তাকে ধন্যবাদ জানায়। জয় অফিসের বাইরে তার মক্কেলদের অনুসরণ করে। সে হলঘরের এক কোণায় একটা বিশাল সোফার ওপরে তার সুন্দরী স্ত্রীকে তার বসের পাশে বসে থাকতে দেখে। মিঃ জনসন দোলার সাথে ঠাট্টা করছেন আর সেও হাসতে হাসতে সোফার ওপর গড়াগড়ি খাচ্ছে। তার রূপবতী আর একইসাথে বুদ্ধিমতী বউকে তার বসের সাথে এমন অনাসায়ে উষ্ণতার সাথে মিশতে দেখে জয় অত্যন্ত খুশি হয়। সে খুব ভালো করেই জানে যে এমন উষ্ণ সম্পর্ক তার কর্মজীবনের জন্য ঠিক কতটা জরুরি।


***** সমাপ্ত *****
[+] 7 users Like codename.love69's post
Like Reply
#7
দাদা আপনার লেখার হাত খুব ভালো। আর আপনার পুরোনো গল্প গুলো আমার ভীষণ ফেবারিট। তাই বাঙালি বৌদি দের শাড়ি ব্লাউজ সায়ার মোহ ছেড়ে পশ্চিমী পোশাকে কেন ঢুকলেন বুঝতে পারছি না। অনুরোধ করছি আবার যখন লেখালেখীতে হাত বাড়িয়েছেন, আবার একবার দেশী প্রেক্ষাপটে শাড়ি পরিহিতা বৌদিদের নিয়ে একটা দুটো গল্প লিখুন। বাকি এই গ্লপটিও খারাপ লাগল না। কিপ ইট আপ।
Like Reply
#8
(22-04-2023, 10:00 AM)codename.love69 Wrote: এক সপ্তাহ পরে, দোলা মেগাট্রন বিল্ডিংয়ের সাতাশ নম্বর তলায় তার স্বামীর নতুন অফিসে আসে। সে অফিসের বিলাসবহুল পরিবেশ দেখে মুগ্ধ হয়ে যায়। তার রূপসী স্ত্রীকে তার ঝাঁ চকচকে নতুন অফিস দেখতে জয় তাকে ফোন করে ডেকে এনেছে। পরে কোনো দামী রেস্তোরাঁয় দুজনের মধ্যান্নভোজ সাড়ার পরিকল্পনা আছে। অফিসে এসে দোলা রিসেপশনিস্টের সাথে জানতে পারে যে তার স্বামী এইমাত্র ফোন করে জানিয়েছে যে একটি বড় মক্কেলের অর্ডারে হঠাৎ করে কিছু জটিল সমস্যা দেখা দেওয়ায় তাদের সাথে সে মিটিংয়ে ব্যস্ত রয়েছে। অফিসে ফিরতে তার দেরি হবে।

দোলা যখন সদ্য রিসেপশনিস্টকে বলতে যাচ্ছে যে সে তাহলে এখন বেরিয়ে পড়ে পাশের মলে কিছু কেনাকাটা সেরে পরে ফিরে আসবে, ঠিক তখনই সে একটি পরিচিত কন্ঠস্বর শুনতে পায়, "ওহ মিসেস মুখার্জী! জয় আপনার জন্য খুব উদ্বিগ্ন হয়ে উঠেছিলো। আপনি ওর নতুন অফিস দেখতে এলেন আর সেইসময়টাতেই একটা গুরুত্বপূর্ণ মিটিং করতে ওকে বেরিয়ে যেতে হলো। তাই আমি ওকে বললাম যে দুঃশ্চিন্তার কিছু নেই। আমি তো আছি। আমি আপনাকে ওর নতুন অফিসটা ঘুরিয়ে দেখিয়ে দেবো। আশা করি স্বামীর বদলে আমার সংসর্গ আপনার মন্দ লাগবে না। কি বলেন?"

আচমকা বিনা মেঘে বজ্রপাতের মতো তার চোখের সামনে তার স্বামীর কৃষ্ণাঙ্গ বলবান বসকে মুচকি হেসে তাকে সাদর অভ্যর্থনা জানাতে দেখে দোলার বুক ধড়ফড় করে ওঠে। তার উরু দুটো কাঁপতে লাগে। সে বাকরুদ্ধ হয়ে পড়ে। তাকে সামলে ওঠার কোনো প্রকার সুযোগ না দিয়ে মার্কাস জনসন নিমেষের মধ্যে তার হাত শক্ত করে চেপে ধরে তাকে পথ দেখিয়ে বিশাল হলঘরে নিয়ে চলে আসেন।

দুপুর ঘনিয়ে এসেছে। অধিকাংশ লোকজনই দুপুরের খাবারে খেতে বাইরে বেরিয়েছে। একটি বন্ধ দরজার কাছে এসে দোলা শুকনো ঠোঁট চেটে ছাপা নামটি পড়ে। উপরে মোটা হরফে 'জয়দীপ মুখার্জী' লেখা আছে এবং নীচে ছোট করে লেখা 'অপরারেশন্স হেড'। নামটা পড়ে তার হৃৎপিণ্ডের গতি আরো দ্রুত হয়ে ওঠে। তার স্বামীর অফিসের দরজা পেরিয়ে তাকে সংলগ্ন অফিসে নিয়ে গিয়ে ঢোকানো হয়। দরজা বন্ধ হতেই সে অসহনীয় স্নায়ুচাপে কাঁপতে থাকে।

কোনো শব্দ বিনিময় হয় না এবং কোনো প্রয়োজনও নেই। সে চুপ করে দাঁড়িয়ে সামনে বেয়ে চলা শহরের কেন্দ্রস্থলের সুন্দর দৃশ্যগুলি দেখতে থাকে। যখন তার ঘাড়ের পিছনে বলিষ্ঠ হাত দুটো এসে তার পরণের সুন্দর লাল রঙের রেশমের পোশাকের জিপারটি টেনে নামিয়ে দেয়, তখন সে উত্তেজনায় শিহরিত হয়ে ওঠে। রেশমের পোশাকটি তার গা থেকে ঝুপ করে খুলে গিয়ে তার গোড়ালির কাছে কার্পেটের ওপরে পড়ে। কয়েক সেকেন্ড বাদে তার লেস লাগানো লাল ব্রাটি একইভাবে কার্পেটের শোভা বাড়ায়। শেষে তার মানানসই প্যান্টিটি তার গোদা পা হড়কে নিচে নেমে আসে।

সৌভাগ্যক্রমে অফিসগুলো সব শব্দরোধী। অন্যথায় তার সুখের শীৎকারে পাশের দেওয়ালের ওপারে চলতে থাকা তার স্বামীর গুরুত্বপূর্ণ মিটিংটি নিশ্চিতরূপে ভেস্তে যেতো। সম্পূর্ণ অনাবৃত অবস্থায় শুধুমাত্র পায়ে হিল্স পড়ে সোফায় শুয়ে দোলা তার স্বামীর উলঙ্গ বসের জন্য তার দুটোকে পা ছড়িয়ে দেয় আর মিঃ জনসন কালবিলম্ব না করে সোফায় লাফ মেরে তার নগ্ন শরীরের ওপরে চড়ে পড়েন।

"ওহ................ ওহ............. ওহ........... আমি আপনার বিশাল কালো বাঁড়াটাকে খুব মিস করেছি, মিস্টার জনসন" তার স্বামীর কৃষ্ণাঙ্গ বলশালী বসের দৈত্যকায় বাঁড়াটা তার গুদটাকে চুদে চুদে ফাঁক করে দিতে লাগতেই দোলা অতিরিক্ত সুখের চোটে গলা ছেড়ে অশ্লীলভাবে গোঙাতে লাগে।

"ওহহহহহহ........... ওহহহহহ......... আমাকে চুদুন......... চুদে দিন আমাকে............ ওহ! আপনার লম্বা মোটা বাঁড়াটা আমার দরকার......... আমার ভীষণ দরকার.......... আমি এটা সবসময় আমার গুদের ভিতর চাই.......... প্লিজ মিঃ জনসন........ প্লিজ আমাকে চুদে দিন.............. ভালো করে চুদুন................ চুদে চুদে আপনার মস্তবড় বাঁড়াটা দিয়ে আমার গুদের বারোটা বাজিয়ে দিন............ প্লিজ........ প্লিজ......... আপনার গরম ফ্যাদা আমার গর্ভে ঢালুন............. আপনার ফ্যাদা ঢেলে আমার গুদটাকে পুরো ভাসিয়ে দিন প্লিজ!" দোলা অসভ্যের মতো গলা ফাটিয়ে কোঁকাতে লাগে। তার গোদা পা দুটো দিয়ে মিঃ জনসনের দ্রুতবেগে গুঁতোতে থাকা কালো পাছাটাকে আঁকড়ে ধরে। পাশেই তার স্বামীর অফিসের দেওয়াল থেকে মাত্র কয়েক ফুট দূরে সোফার ওপরে বিলকুল বিবস্ত্র হালে তার স্বামীর ক্ষমতাবান বসকে দিয়ে বেপরোয়াভাবে চোদাতে গিয়ে তার কামোত্তেজনা যেন একলাফে দশগুণ বেড়ে যায়।

"ওহ দোলা! আমি তোমার টাইট গুদটাকে আমার বড় কালো বাঁড়াটা দিয়ে চুদে চুদে একেবারে হাঁ করে দেবো। তোমাকে আমি রোজ চুদবো। তোমার স্বামী কাজের জন্য চলে যাওয়ার পর রোজ সকালে তোমাদের বাড়িতে গিয়ে তোমার গুদের খাই মেটাবো। রোজ তোমার বিবাহিত গুদ আমার বীর্যের বন্যায় ভাসবে। হয়তো এবার থেকে দিনে দু-তিনবার করে। যেখানে সবকিছু ভালোভাবে দেখভাল করার জন্য আমার কাছে একজন চমৎকার অপ্স হেড রয়েছে, সেখানে আমার স্বয়ং উপস্থিত থাকার কোনো দরকারই নেই। আর ওকে প্রচুর ঘোরাঘুরি করতে হবে। ক্লায়েন্ট ভিসিট করতে বারবার শহরের বাইরে যেতে হবে। এখন থেকে তোমার স্বামী শুধু কাজেই ব্যস্ত থাকবে। তবে তুমি চিন্তা করো না। তোমাকে সুখে রাখাটা আমার মাথাব্যথা। আমি দেখে নেবো যাতে তোমার বিবাহিত গুদের জন্য কালো বাঁড়া আর গরম ফ্যাদার কোনো কমতি না পরে। হয়তো তোমার গর্ভে কয়েকটা সুন্দর কালো বাচ্চাও গুঁজে দিতে পারি। আর যদি তাই হয়, তবে আমি কথা দিচ্ছি যে তোমার স্বামীর মাইনে প্রত্যেকটা কালো বাচ্চার জন্য আশি হাজার ডলার করে বাড়িয়ে দেবো।" তার জুনিয়ারের চটকদার ব্যভিচারিণী স্ত্রীকে পাগলের মতো চুদতে পেরে মার্কাস জনসন অতিশয় উচ্ছসিত হয়ে উঠে হর্ষধ্বনির সাথে প্রতিশ্রুতি দেন।

"উমমমম.......... উমমমমম......... সত্যি মিঃ জনসন.........ওহহহহ............. তাহলে তো........... ওহহহহ.......... খুবই ভালো হয়.............ওহহহহহহহ........... ওহহহহহহহ................ উমমমমম....... চুক্তিটা খুবই লোভনীয় শোনাচ্ছে.............. উমমমমম............. সত্যিই খুব লোভনীয়!" তার স্বামীর ক্ষমতাশালী কৃষ্ণাঙ্গ বসের আশ্বাসবাণী শুনে দোলা উল্লসিত হয়ে ওঠে।

এক ঘন্টার কিছু বেশি পরে জয়দীপ মুখার্জীর অফিসের দরজা খুলে যায়। মিটিং শেষ হয়েছে এবং গুরুত্বপূর্ণ মক্কেলরা যত্ন সহকারে তাদের সমস্যার সমাধান খুঁজে বের করার জন্য তাকে ধন্যবাদ জানায়। জয় অফিসের বাইরে তার মক্কেলদের অনুসরণ করে। সে হলঘরের এক কোণায় একটা বিশাল সোফার ওপরে তার সুন্দরী স্ত্রীকে তার বসের পাশে বসে থাকতে দেখে। মিঃ জনসন দোলার সাথে ঠাট্টা করছেন আর সেও হাসতে হাসতে সোফার ওপর গড়াগড়ি খাচ্ছে। তার রূপবতী আর একইসাথে বুদ্ধিমতী বউকে তার বসের সাথে এমন অনাসায়ে উষ্ণতার সাথে মিশতে দেখে জয় অত্যন্ত খুশি হয়। সে খুব ভালো করেই জানে যে এমন উষ্ণ সম্পর্ক তার কর্মজীবনের জন্য ঠিক কতটা জরুরি।


***** সমাপ্ত *****

Waiting for more this type of stories.you r too good to explain
Like Reply
#9
VAlo laglo
Like Reply
#10
(22-04-2023, 10:00 AM)codename.love69 Wrote: এক সপ্তাহ পরে, দোলা মেগাট্রন বিল্ডিংয়ের সাতাশ নম্বর তলায় তার স্বামীর নতুন অফিসে আসে। সে অফিসের বিলাসবহুল পরিবেশ দেখে মুগ্ধ হয়ে যায়। তার রূপসী স্ত্রীকে তার ঝাঁ চকচকে নতুন অফিস দেখতে জয় তাকে ফোন করে ডেকে এনেছে। পরে কোনো দামী রেস্তোরাঁয় দুজনের মধ্যান্নভোজ সাড়ার পরিকল্পনা আছে। অফিসে এসে দোলা রিসেপশনিস্টের সাথে জানতে পারে যে তার স্বামী এইমাত্র ফোন করে জানিয়েছে যে একটি বড় মক্কেলের অর্ডারে হঠাৎ করে কিছু জটিল সমস্যা দেখা দেওয়ায় তাদের সাথে সে মিটিংয়ে ব্যস্ত রয়েছে। অফিসে ফিরতে তার দেরি হবে।

দোলা যখন সদ্য রিসেপশনিস্টকে বলতে যাচ্ছে যে সে তাহলে এখন বেরিয়ে পড়ে পাশের মলে কিছু কেনাকাটা সেরে পরে ফিরে আসবে, ঠিক তখনই সে একটি পরিচিত কন্ঠস্বর শুনতে পায়, "ওহ মিসেস মুখার্জী! জয় আপনার জন্য খুব উদ্বিগ্ন হয়ে উঠেছিলো। আপনি ওর নতুন অফিস দেখতে এলেন আর সেইসময়টাতেই একটা গুরুত্বপূর্ণ মিটিং করতে ওকে বেরিয়ে যেতে হলো। তাই আমি ওকে বললাম যে দুঃশ্চিন্তার কিছু নেই। আমি তো আছি। আমি আপনাকে ওর নতুন অফিসটা ঘুরিয়ে দেখিয়ে দেবো। আশা করি স্বামীর বদলে আমার সংসর্গ আপনার মন্দ লাগবে না। কি বলেন?"

আচমকা বিনা মেঘে বজ্রপাতের মতো তার চোখের সামনে তার স্বামীর কৃষ্ণাঙ্গ বলবান বসকে মুচকি হেসে তাকে সাদর অভ্যর্থনা জানাতে দেখে দোলার বুক ধড়ফড় করে ওঠে। তার উরু দুটো কাঁপতে লাগে। সে বাকরুদ্ধ হয়ে পড়ে। তাকে সামলে ওঠার কোনো প্রকার সুযোগ না দিয়ে মার্কাস জনসন নিমেষের মধ্যে তার হাত শক্ত করে চেপে ধরে তাকে পথ দেখিয়ে বিশাল হলঘরে নিয়ে চলে আসেন।

দুপুর ঘনিয়ে এসেছে। অধিকাংশ লোকজনই দুপুরের খাবারে খেতে বাইরে বেরিয়েছে। একটি বন্ধ দরজার কাছে এসে দোলা শুকনো ঠোঁট চেটে ছাপা নামটি পড়ে। উপরে মোটা হরফে 'জয়দীপ মুখার্জী' লেখা আছে এবং নীচে ছোট করে লেখা 'অপরারেশন্স হেড'। নামটা পড়ে তার হৃৎপিণ্ডের গতি আরো দ্রুত হয়ে ওঠে। তার স্বামীর অফিসের দরজা পেরিয়ে তাকে সংলগ্ন অফিসে নিয়ে গিয়ে ঢোকানো হয়। দরজা বন্ধ হতেই সে অসহনীয় স্নায়ুচাপে কাঁপতে থাকে।

কোনো শব্দ বিনিময় হয় না এবং কোনো প্রয়োজনও নেই। সে চুপ করে দাঁড়িয়ে সামনে বেয়ে চলা শহরের কেন্দ্রস্থলের সুন্দর দৃশ্যগুলি দেখতে থাকে। যখন তার ঘাড়ের পিছনে বলিষ্ঠ হাত দুটো এসে তার পরণের সুন্দর লাল রঙের রেশমের পোশাকের জিপারটি টেনে নামিয়ে দেয়, তখন সে উত্তেজনায় শিহরিত হয়ে ওঠে। রেশমের পোশাকটি তার গা থেকে ঝুপ করে খুলে গিয়ে তার গোড়ালির কাছে কার্পেটের ওপরে পড়ে। কয়েক সেকেন্ড বাদে তার লেস লাগানো লাল ব্রাটি একইভাবে কার্পেটের শোভা বাড়ায়। শেষে তার মানানসই প্যান্টিটি তার গোদা পা হড়কে নিচে নেমে আসে।

সৌভাগ্যক্রমে অফিসগুলো সব শব্দরোধী। অন্যথায় তার সুখের শীৎকারে পাশের দেওয়ালের ওপারে চলতে থাকা তার স্বামীর গুরুত্বপূর্ণ মিটিংটি নিশ্চিতরূপে ভেস্তে যেতো। সম্পূর্ণ অনাবৃত অবস্থায় শুধুমাত্র পায়ে হিল্স পড়ে সোফায় শুয়ে দোলা তার স্বামীর উলঙ্গ বসের জন্য তার দুটোকে পা ছড়িয়ে দেয় আর মিঃ জনসন কালবিলম্ব না করে সোফায় লাফ মেরে তার নগ্ন শরীরের ওপরে চড়ে পড়েন।

"ওহ................ ওহ............. ওহ........... আমি আপনার বিশাল কালো বাঁড়াটাকে খুব মিস করেছি, মিস্টার জনসন" তার স্বামীর কৃষ্ণাঙ্গ বলশালী বসের দৈত্যকায় বাঁড়াটা তার গুদটাকে চুদে চুদে ফাঁক করে দিতে লাগতেই দোলা অতিরিক্ত সুখের চোটে গলা ছেড়ে অশ্লীলভাবে গোঙাতে লাগে।

"ওহহহহহহ........... ওহহহহহ......... আমাকে চুদুন......... চুদে দিন আমাকে............ ওহ! আপনার লম্বা মোটা বাঁড়াটা আমার দরকার......... আমার ভীষণ দরকার.......... আমি এটা সবসময় আমার গুদের ভিতর চাই.......... প্লিজ মিঃ জনসন........ প্লিজ আমাকে চুদে দিন.............. ভালো করে চুদুন................ চুদে চুদে আপনার মস্তবড় বাঁড়াটা দিয়ে আমার গুদের বারোটা বাজিয়ে দিন............ প্লিজ........ প্লিজ......... আপনার গরম ফ্যাদা আমার গর্ভে ঢালুন............. আপনার ফ্যাদা ঢেলে আমার গুদটাকে পুরো ভাসিয়ে দিন প্লিজ!" দোলা অসভ্যের মতো গলা ফাটিয়ে কোঁকাতে লাগে। তার গোদা পা দুটো দিয়ে মিঃ জনসনের দ্রুতবেগে গুঁতোতে থাকা কালো পাছাটাকে আঁকড়ে ধরে। পাশেই তার স্বামীর অফিসের দেওয়াল থেকে মাত্র কয়েক ফুট দূরে সোফার ওপরে বিলকুল বিবস্ত্র হালে তার স্বামীর ক্ষমতাবান বসকে দিয়ে বেপরোয়াভাবে চোদাতে গিয়ে তার কামোত্তেজনা যেন একলাফে দশগুণ বেড়ে যায়।

"ওহ দোলা! আমি তোমার টাইট গুদটাকে আমার বড় কালো বাঁড়াটা দিয়ে চুদে চুদে একেবারে হাঁ করে দেবো। তোমাকে আমি রোজ চুদবো। তোমার স্বামী কাজের জন্য চলে যাওয়ার পর রোজ সকালে তোমাদের বাড়িতে গিয়ে তোমার গুদের খাই মেটাবো। রোজ তোমার বিবাহিত গুদ আমার বীর্যের বন্যায় ভাসবে। হয়তো এবার থেকে দিনে দু-তিনবার করে। যেখানে সবকিছু ভালোভাবে দেখভাল করার জন্য আমার কাছে একজন চমৎকার অপ্স হেড রয়েছে, সেখানে আমার স্বয়ং উপস্থিত থাকার কোনো দরকারই নেই। আর ওকে প্রচুর ঘোরাঘুরি করতে হবে। ক্লায়েন্ট ভিসিট করতে বারবার শহরের বাইরে যেতে হবে। এখন থেকে তোমার স্বামী শুধু কাজেই ব্যস্ত থাকবে। তবে তুমি চিন্তা করো না। তোমাকে সুখে রাখাটা আমার মাথাব্যথা। আমি দেখে নেবো যাতে তোমার বিবাহিত গুদের জন্য কালো বাঁড়া আর গরম ফ্যাদার কোনো কমতি না পরে। হয়তো তোমার গর্ভে কয়েকটা সুন্দর কালো বাচ্চাও গুঁজে দিতে পারি। আর যদি তাই হয়, তবে আমি কথা দিচ্ছি যে তোমার স্বামীর মাইনে প্রত্যেকটা কালো বাচ্চার জন্য আশি হাজার ডলার করে বাড়িয়ে দেবো।" তার জুনিয়ারের চটকদার ব্যভিচারিণী স্ত্রীকে পাগলের মতো চুদতে পেরে মার্কাস জনসন অতিশয় উচ্ছসিত হয়ে উঠে হর্ষধ্বনির সাথে প্রতিশ্রুতি দেন।

"উমমমম.......... উমমমমম......... সত্যি মিঃ জনসন.........ওহহহহ............. তাহলে তো........... ওহহহহ.......... খুবই ভালো হয়.............ওহহহহহহহ........... ওহহহহহহহ................ উমমমমম....... চুক্তিটা খুবই লোভনীয় শোনাচ্ছে.............. উমমমমম............. সত্যিই খুব লোভনীয়!" তার স্বামীর ক্ষমতাশালী কৃষ্ণাঙ্গ বসের আশ্বাসবাণী শুনে দোলা উল্লসিত হয়ে ওঠে।

এক ঘন্টার কিছু বেশি পরে জয়দীপ মুখার্জীর অফিসের দরজা খুলে যায়। মিটিং শেষ হয়েছে এবং গুরুত্বপূর্ণ মক্কেলরা যত্ন সহকারে তাদের সমস্যার সমাধান খুঁজে বের করার জন্য তাকে ধন্যবাদ জানায়। জয় অফিসের বাইরে তার মক্কেলদের অনুসরণ করে। সে হলঘরের এক কোণায় একটা বিশাল সোফার ওপরে তার সুন্দরী স্ত্রীকে তার বসের পাশে বসে থাকতে দেখে। মিঃ জনসন দোলার সাথে ঠাট্টা করছেন আর সেও হাসতে হাসতে সোফার ওপর গড়াগড়ি খাচ্ছে। তার রূপবতী আর একইসাথে বুদ্ধিমতী বউকে তার বসের সাথে এমন অনাসায়ে উষ্ণতার সাথে মিশতে দেখে জয় অত্যন্ত খুশি হয়। সে খুব ভালো করেই জানে যে এমন উষ্ণ সম্পর্ক তার কর্মজীবনের জন্য ঠিক কতটা জরুরি।


***** সমাপ্ত *****

অসাধারণ বললেও কম বলা হবে। লাইক আর রেপু রইলো আপনার জন্য।  yourock

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#11
(22-04-2023, 10:00 AM)codename.love69 Wrote: এক সপ্তাহ পরে, দোলা মেগাট্রন বিল্ডিংয়ের সাতাশ নম্বর তলায় তার স্বামীর নতুন অফিসে আসে। সে অফিসের বিলাসবহুল পরিবেশ দেখে মুগ্ধ হয়ে যায়। তার রূপসী স্ত্রীকে তার ঝাঁ চকচকে নতুন অফিস দেখতে জয় তাকে ফোন করে ডেকে এনেছে। পরে কোনো দামী রেস্তোরাঁয় দুজনের মধ্যান্নভোজ সাড়ার পরিকল্পনা আছে। অফিসে এসে দোলা রিসেপশনিস্টের সাথে জানতে পারে যে তার স্বামী এইমাত্র ফোন করে জানিয়েছে যে একটি বড় মক্কেলের অর্ডারে হঠাৎ করে কিছু জটিল সমস্যা দেখা দেওয়ায় তাদের সাথে সে মিটিংয়ে ব্যস্ত রয়েছে। অফিসে ফিরতে তার দেরি হবে।

দোলা যখন সদ্য রিসেপশনিস্টকে বলতে যাচ্ছে যে সে তাহলে এখন বেরিয়ে পড়ে পাশের মলে কিছু কেনাকাটা সেরে পরে ফিরে আসবে, ঠিক তখনই সে একটি পরিচিত কন্ঠস্বর শুনতে পায়, "ওহ মিসেস মুখার্জী! জয় আপনার জন্য খুব উদ্বিগ্ন হয়ে উঠেছিলো। আপনি ওর নতুন অফিস দেখতে এলেন আর সেইসময়টাতেই একটা গুরুত্বপূর্ণ মিটিং করতে ওকে বেরিয়ে যেতে হলো। তাই আমি ওকে বললাম যে দুঃশ্চিন্তার কিছু নেই। আমি তো আছি। আমি আপনাকে ওর নতুন অফিসটা ঘুরিয়ে দেখিয়ে দেবো। আশা করি স্বামীর বদলে আমার সংসর্গ আপনার মন্দ লাগবে না। কি বলেন?"

আচমকা বিনা মেঘে বজ্রপাতের মতো তার চোখের সামনে তার স্বামীর কৃষ্ণাঙ্গ বলবান বসকে মুচকি হেসে তাকে সাদর অভ্যর্থনা জানাতে দেখে দোলার বুক ধড়ফড় করে ওঠে। তার উরু দুটো কাঁপতে লাগে। সে বাকরুদ্ধ হয়ে পড়ে। তাকে সামলে ওঠার কোনো প্রকার সুযোগ না দিয়ে মার্কাস জনসন নিমেষের মধ্যে তার হাত শক্ত করে চেপে ধরে তাকে পথ দেখিয়ে বিশাল হলঘরে নিয়ে চলে আসেন।

দুপুর ঘনিয়ে এসেছে। অধিকাংশ লোকজনই দুপুরের খাবারে খেতে বাইরে বেরিয়েছে। একটি বন্ধ দরজার কাছে এসে দোলা শুকনো ঠোঁট চেটে ছাপা নামটি পড়ে। উপরে মোটা হরফে 'জয়দীপ মুখার্জী' লেখা আছে এবং নীচে ছোট করে লেখা 'অপরারেশন্স হেড'। নামটা পড়ে তার হৃৎপিণ্ডের গতি আরো দ্রুত হয়ে ওঠে। তার স্বামীর অফিসের দরজা পেরিয়ে তাকে সংলগ্ন অফিসে নিয়ে গিয়ে ঢোকানো হয়। দরজা বন্ধ হতেই সে অসহনীয় স্নায়ুচাপে কাঁপতে থাকে।

কোনো শব্দ বিনিময় হয় না এবং কোনো প্রয়োজনও নেই। সে চুপ করে দাঁড়িয়ে সামনে বেয়ে চলা শহরের কেন্দ্রস্থলের সুন্দর দৃশ্যগুলি দেখতে থাকে। যখন তার ঘাড়ের পিছনে বলিষ্ঠ হাত দুটো এসে তার পরণের সুন্দর লাল রঙের রেশমের পোশাকের জিপারটি টেনে নামিয়ে দেয়, তখন সে উত্তেজনায় শিহরিত হয়ে ওঠে। রেশমের পোশাকটি তার গা থেকে ঝুপ করে খুলে গিয়ে তার গোড়ালির কাছে কার্পেটের ওপরে পড়ে। কয়েক সেকেন্ড বাদে তার লেস লাগানো লাল ব্রাটি একইভাবে কার্পেটের শোভা বাড়ায়। শেষে তার মানানসই প্যান্টিটি তার গোদা পা হড়কে নিচে নেমে আসে।

সৌভাগ্যক্রমে অফিসগুলো সব শব্দরোধী। অন্যথায় তার সুখের শীৎকারে পাশের দেওয়ালের ওপারে চলতে থাকা তার স্বামীর গুরুত্বপূর্ণ মিটিংটি নিশ্চিতরূপে ভেস্তে যেতো। সম্পূর্ণ অনাবৃত অবস্থায় শুধুমাত্র পায়ে হিল্স পড়ে সোফায় শুয়ে দোলা তার স্বামীর উলঙ্গ বসের জন্য তার দুটোকে পা ছড়িয়ে দেয় আর মিঃ জনসন কালবিলম্ব না করে সোফায় লাফ মেরে তার নগ্ন শরীরের ওপরে চড়ে পড়েন।

"ওহ................ ওহ............. ওহ........... আমি আপনার বিশাল কালো বাঁড়াটাকে খুব মিস করেছি, মিস্টার জনসন" তার স্বামীর কৃষ্ণাঙ্গ বলশালী বসের দৈত্যকায় বাঁড়াটা তার গুদটাকে চুদে চুদে ফাঁক করে দিতে লাগতেই দোলা অতিরিক্ত সুখের চোটে গলা ছেড়ে অশ্লীলভাবে গোঙাতে লাগে।

"ওহহহহহহ........... ওহহহহহ......... আমাকে চুদুন......... চুদে দিন আমাকে............ ওহ! আপনার লম্বা মোটা বাঁড়াটা আমার দরকার......... আমার ভীষণ দরকার.......... আমি এটা সবসময় আমার গুদের ভিতর চাই.......... প্লিজ মিঃ জনসন........ প্লিজ আমাকে চুদে দিন.............. ভালো করে চুদুন................ চুদে চুদে আপনার মস্তবড় বাঁড়াটা দিয়ে আমার গুদের বারোটা বাজিয়ে দিন............ প্লিজ........ প্লিজ......... আপনার গরম ফ্যাদা আমার গর্ভে ঢালুন............. আপনার ফ্যাদা ঢেলে আমার গুদটাকে পুরো ভাসিয়ে দিন প্লিজ!" দোলা অসভ্যের মতো গলা ফাটিয়ে কোঁকাতে লাগে। তার গোদা পা দুটো দিয়ে মিঃ জনসনের দ্রুতবেগে গুঁতোতে থাকা কালো পাছাটাকে আঁকড়ে ধরে। পাশেই তার স্বামীর অফিসের দেওয়াল থেকে মাত্র কয়েক ফুট দূরে সোফার ওপরে বিলকুল বিবস্ত্র হালে তার স্বামীর ক্ষমতাবান বসকে দিয়ে বেপরোয়াভাবে চোদাতে গিয়ে তার কামোত্তেজনা যেন একলাফে দশগুণ বেড়ে যায়।

"ওহ দোলা! আমি তোমার টাইট গুদটাকে আমার বড় কালো বাঁড়াটা দিয়ে চুদে চুদে একেবারে হাঁ করে দেবো। তোমাকে আমি রোজ চুদবো। তোমার স্বামী কাজের জন্য চলে যাওয়ার পর রোজ সকালে তোমাদের বাড়িতে গিয়ে তোমার গুদের খাই মেটাবো। রোজ তোমার বিবাহিত গুদ আমার বীর্যের বন্যায় ভাসবে। হয়তো এবার থেকে দিনে দু-তিনবার করে। যেখানে সবকিছু ভালোভাবে দেখভাল করার জন্য আমার কাছে একজন চমৎকার অপ্স হেড রয়েছে, সেখানে আমার স্বয়ং উপস্থিত থাকার কোনো দরকারই নেই। আর ওকে প্রচুর ঘোরাঘুরি করতে হবে। ক্লায়েন্ট ভিসিট করতে বারবার শহরের বাইরে যেতে হবে। এখন থেকে তোমার স্বামী শুধু কাজেই ব্যস্ত থাকবে। তবে তুমি চিন্তা করো না। তোমাকে সুখে রাখাটা আমার মাথাব্যথা। আমি দেখে নেবো যাতে তোমার বিবাহিত গুদের জন্য কালো বাঁড়া আর গরম ফ্যাদার কোনো কমতি না পরে। হয়তো তোমার গর্ভে কয়েকটা সুন্দর কালো বাচ্চাও গুঁজে দিতে পারি। আর যদি তাই হয়, তবে আমি কথা দিচ্ছি যে তোমার স্বামীর মাইনে প্রত্যেকটা কালো বাচ্চার জন্য আশি হাজার ডলার করে বাড়িয়ে দেবো।" তার জুনিয়ারের চটকদার ব্যভিচারিণী স্ত্রীকে পাগলের মতো চুদতে পেরে মার্কাস জনসন অতিশয় উচ্ছসিত হয়ে উঠে হর্ষধ্বনির সাথে প্রতিশ্রুতি দেন।

"উমমমম.......... উমমমমম......... সত্যি মিঃ জনসন.........ওহহহহ............. তাহলে তো........... ওহহহহ.......... খুবই ভালো হয়.............ওহহহহহহহ........... ওহহহহহহহ................ উমমমমম....... চুক্তিটা খুবই লোভনীয় শোনাচ্ছে.............. উমমমমম............. সত্যিই খুব লোভনীয়!" তার স্বামীর ক্ষমতাশালী কৃষ্ণাঙ্গ বসের আশ্বাসবাণী শুনে দোলা উল্লসিত হয়ে ওঠে।

এক ঘন্টার কিছু বেশি পরে জয়দীপ মুখার্জীর অফিসের দরজা খুলে যায়। মিটিং শেষ হয়েছে এবং গুরুত্বপূর্ণ মক্কেলরা যত্ন সহকারে তাদের সমস্যার সমাধান খুঁজে বের করার জন্য তাকে ধন্যবাদ জানায়। জয় অফিসের বাইরে তার মক্কেলদের অনুসরণ করে। সে হলঘরের এক কোণায় একটা বিশাল সোফার ওপরে তার সুন্দরী স্ত্রীকে তার বসের পাশে বসে থাকতে দেখে। মিঃ জনসন দোলার সাথে ঠাট্টা করছেন আর সেও হাসতে হাসতে সোফার ওপর গড়াগড়ি খাচ্ছে। তার রূপবতী আর একইসাথে বুদ্ধিমতী বউকে তার বসের সাথে এমন অনাসায়ে উষ্ণতার সাথে মিশতে দেখে জয় অত্যন্ত খুশি হয়। সে খুব ভালো করেই জানে যে এমন উষ্ণ সম্পর্ক তার কর্মজীবনের জন্য ঠিক কতটা জরুরি।


***** সমাপ্ত *****

দোলা সিরিজ আরো চাই।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)