Thread Rating:
  • 10 Vote(s) - 3.3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery কাকোল্ড হলাম কেন?
#1
আমি একজন কাকোল্ড। তাও আবার ইন্টারফেইথ কাকোল্ড। কেন কাকোল্ড হলাম তার কিছু কারণ আছে। গল্পে গল্পে সেসবই বলছি। তো গল্পের শুরু বিয়ের পর থেকে। পার্কে বউকে নিয়ে বেড়াতে গেছি। সেখানে প্রসাবের বেগ পেল। বউকে রেখে গেলাম। ফেরার সময় দূর থেকে দেখি আমার বউ আমার এক বন্ধুর সাথে হেসে হেসে গল্প করছে। জীবনে প্রথমবার একটা শিহরণ হল। কেন হল কিছু জানিনা। তবে হল। আমি তফাতে একটা গাছের আড়ালে দাড়িয়ে বউ আর বন্ধুর আড্ডা দেয়া দেখতে লাগলাম। বেশ মজাই লাগছে। কেন লাগছে তখন কিন্তু আমার জানা ছিলনা। বউ আমার বন্ধুর সাথে হাসছে আর গল্প করছে। বাহ বেশ তো। বেশ সময় পর আমি গেলাম। আমি উপস্থিত হতেই তাদের সেই হাস্যরস নেই। সেদিনের মত বাসায় এলাম। রাতে চিন্তা করলাম পার্কে আরেক জনের সাথে বউকে দেখে এত ভাল লাগছিল কেন? ধুর কে জানে কেন? 
শেষ রাতে সপ্ন দেখলাম বউকে অন্য একজন আমার সামনে আদর করছে। পার্কে বেঞ্চে ফেলে আমার বউকে চুদে যাচ্ছে আর আমি গাছের আড়াল থেকে দেখছি আর মজা পাচ্ছি। সপ্ন ভাঙ্গল যখন সেই লোক বউয়ের গুদে সাদা ফ্যাদা ঢেলে মাখিয়ে ফেলল। ঘুম থেকে উঠলাম। ধরফর লাগছে। বউ পর্যন্ত উঠে গেল। বলল- আরে হল কি? আমি কিছু না বলে টিভি রুমে গেলাম। সপ্ন নিয়ে ভাবতে লাগলাম। সে কি ! এমন সপ্ন দেখে এত মজা পেলাম কেন? বউকে একজন আদর করে চুদে ভোদা ভাসিয়ে দিল আর আমি কি না বাঁধা দিলাম না! উলটো গাছের আড়াল থেকে মজা নিলাম। এসব কি? ভাবলাম সব আজগুবি চিন্তা মাথা থেকে কদিন পরেই যাবে। কিসের কি- কল্পনা করে দিন দিন সুখ আরো বাড়তে লাগল। 
না । এলাকার পবনদাই একমাত্র ভরসা। বয়সে আমার একটু বড় কিন্তু একদম বন্ধুর মত। এলাকার সেরা চোদন বিশেষজ্ঞ মাগিখোর। কিন্তু মানুষ খুবই ভাল। আগে ফোন দিয়ে পবনদাকে জানালাম- দেখা করব। পবন দা খুব খুশি। বলল- শালা বিয়ে করেছিস কিন্তু আমি কিছু জানিনা,আয় আজ তোর খবর আছে। সন্ধ্যায় ক্লাবঘরের পাশে অন্ধকার এক জায়গায় পবন দা আর আমি। 
কি রে বিয়ে করলি জানালি না কেন?
তুমি তখন ছিলেনা? আর এলাকায় এলেই তো কদিন হল।
তা অবশ্য ঠিক বলেছিস।
তা বল কেমন চলছে রে? পবন দার এমন ইঙ্গিতের মানে বুঝি। মানে হল কেমন বউ চুদছি। বললাম- ধুর দাদা সব কেমন বেরিয়ে যায়। কি করি বলতো? 
ও প্রথম প্রথম ওমনই হবে। 
কিন্তু উন্নতি তো দেখিনা। 
বলিস কি? টাইম বাড়ছেনা?
আরে না। উপায় কি বল তো ?
আর কদিন দেখ? ভাল না হলে আমার এক পরিচিত ডাক্তারের কাছে নেব তোকে।
আমার তো আরো এক সমস্যা পবনদা। 
কি রকম?
বউকে অন্য কারো সাথে গল্প করতে দেখতে হাসতে দেখতে ভাল লাগে। অনেকের খারাপ লাগে। অনেকে রেগে যায়। কিন্তু আমি অবাক হলাম পবন দা আমার ভাল লাগে। কেন বল তো? 
পবনদা বলল- আরে এ এখন খুব কমন হয়ে যাচ্ছে। তুই তো একদম প্রাইমারি পর্যায়ে। অনেকে কি করে জানিস-বউকে চোদানোর জন্য পর পুরুষ বাসায় নেয়, পর-পুরুষ বউকে আদর করে চোদে আর সে পাশে বসে মজা করে দেখে। 
এ পর্যন্ত শুনে আমার বুক ধরফর শুরু হল। ও মা এ কি! আমার সপ্নের সাথে মিলে যাচ্ছে তো। আমি বললাম- ধুর কি বল- এমনও হয় নাকি!
ধুর কি বলিস? এই দেখ বলে পবনদা মোবাইল বের করে কিছু ছবি দেখাল, ছবিগুলিতে এক পুরুষ এক রমনীকে চুদছে আর পাশে বসে একজন তা উপভোগ করছে। আমি উত্তেজনায় কাঁপতে লাগলাম। এসব কি? এমন সব লোক তবে দুনিয়ায় আছে! 
পবনদা বলল-তুই যা বলছিস তা যদি ঠিক হয় তাহলে তুই কাকোল্ড। তোর মধ্যে কাকোল্ড হবার গুণ আছে। 
কোন রকমে বললাম- ধুর হয়ত কেটে যাবে।
পবনদা বলল- কাটবেনা। যারা একবার কাকোল্ড হবার ইচ্ছে করেছে তারা আর কিছুতেই মানবেনা। তোর মন দেখবি এই কল্পনায় সুখ পাবে। আর দিন দিন বাড়বে। 
মানতে রাজি হলাম না। আর গল্প করে সেদিনের মত বিদায় নিলাম। 
কদিন পর আবার পবনদাকে দেখা করতে বললাম। পবনদা হেসে রাজি হল। ক্লাব ঘরের পাশে দাঁড়িয়ে অসহায়ের মত পবনদাকে বললাম- তোমার কথা ঠিক পবনদা। দিন দিন আমার অবস্থা খারাপ হচ্ছে। এখন বউকে অন্য কারো কোলে কল্পনা করেই খুব সুখ পাই। সে চোদে আর আমি মজা নিই। 
পবনদা বলল- তোর বউয়ে দেখা দেখি। 
আমি মোবাইল বের করে ছবি দেখালাম। পবনদা আমার হাত থেকে মোবাইল নিয়ে ক্লাব ঘরের অন্ধকার বারান্দায় গেল। 
তুই আসলেই কাকোল্ড কি না তার প্রমাণ দেব। 
আমি অবাক হয়ে দেখলাম পবনদা প্যান্টের চেইন খুলে মোবাইলে আমার বউয়ের মুখের উপর ঘষতে লাগল।
আহ মাগি রে, কি ঠোট কি ফর্সা মাগি, নাকের নথে কেমন সেক্সি আর কামুকি লাগছে মাগিটাকে, ইস মাগিটাকে আমার আকাটা বাড়ার  স্বাধ দিতে পারলে বেশ হত, ইস কি মাগির টানা টানা খাড়া স্তন, ইস মন চায় চুষে লাল করে দিই। ইস মাগির ভোদায় খুব রস তা দেখেই বুঝা যাচ্ছে। আহ আমার বাড়া কেমন নেচে যাচ্ছেরে , মাগির রস নিংড়ে খেতে মন চাচ্ছে। ইস এমন মাগিকে চুদে পেট বাঁধাতে পারলে জীবন সার্থক। কি রে শালা ,  দে রে তোর  মাগি বউকে-  আমার আকাটা বাড়ার দাসী বানিয়ে ,তোর বউকে আমার বাচ্চার আম্মু বানাব। এমন সব খিস্তি করে পাক্কা বিশ মিনিটের মত বাড়া খেচে আমার বউয়ের মুখের উপর ফ্যাদা ঢেলে দিল। বিশাল স্ক্রিন পবনদার বীর্য ঢেকে গেল। আমার বউয়ের মুখ বীজে সয়লাব। আমি উত্তেজনায় কাঁপতে কাঁপতে অজ্ঞান হবার জোগাড়। আহ কি সুখ।
পবন দা আমায় বলল- কি ভাল লেগেছে?  
আমি মিহি গলায় বললাম- খুউউব।
তাহলে আর দেরি করিস না। তোর লাল টুকটুকে বউকে আমার কোলে দে। দেখ কেমন করে চুদে আমার বাচ্চা তোর বউয়ের গর্ভে দিই। তুইও সুখ পেলি, তোর বউও আমার বাচ্চার মা হল। কি দিবি তো?
আমি ঢোক গিললাম। 
কি রে ? তোর বৌকে না চুদে আর থাকতে পারবনা রে। ইস কি মাগির ফিগার। দে ভাই দে।
আমি শুধু বললাম-আচ্ছা। 
আমার কাকোল্ড হবার প্রথম অধ্যায়।

পর্ব-২ 
আমার বউ মুনতাহা । আমি মুন বলেই ডাকি। বিয়ের পর যৌবন দেহে মধুর চাক হয়ে জমে আছে। ভোদা যেমন রসের তেমনি আমার বউ রুপসী। তাতে কি, আমার হাতে পরে যৌবন ক্ষয়ে যাচ্ছে মাত্র। আর যাই হোক ভোদার চাক থেকে মধু না খসাতে
পারলে কি তৃপ্তি আসে। সে না হয় পবনদাকে ষাড় হিসাবে পেলুম কিন্তু বউকে বলি কি করে? আইডিয়া অবশ্য পবনদাই দিল। সেমতেই বউয়ের উপর টেস্ট চালানো শুরু করলাম। 
স্টেপ এক- বউয়ের সাথে ফ্রি স্টাইলে মেশা, কাছের বন্ধুর মত মেশা যাতে বউ ইয়ার্কি ফাইজলামি করে মন খুলে।
যেমন রাস্তা দিয়ে যাবার সময় কোন ছেলে আমার বউয়ের দিকে তাকালে আমি বলতে শুরু করলাম-দেখলে ছেলেটা তোমার দিকে তাকাল?
হ্যাঁ দেখলাম।
ও কিন্তু এখন তোমাকে নিয়ে কল্পনা করছে।
কি কল্পনা?
বিছানায় নিয়ে আজেবাজে কাজ করছে।
ধ্যাত তুমি যে কি বল।
না সত্যি। তুমি যা সুন্দরী,বেচারার আর দোষ কি। 
তোমার খারাপ লাগে না এসব বলতে?
ও মা খারাপ লাগবে কেন? আমার তো মজাই লাগে। আমার বউ সুন্দরী -তোরা কল্পনায় সুখ নে।
বউ হাসে, হেসে বলে- সত্যি সত্যি কেউ একদিন বিছানায় নিলে সেদিন কান্নাকাটি করবে।
ধুর তাতে কি? তুমি শুধু আমার কাছে থাকলেই হবে, যা খুশি কর। তোমার মন চায় করবে। আমি বাঁধা দেবনা। 
বউ তাকিয়ে হাসে আর বলে - এমনি বলছ, তখন ম্যা ম্যা করে বলবা-হায় বউ গেল রে। 
ও মা চলে যাবে কেন? আমার কাছে থেকেই যা খুশি কর। 
বউ চিমটি দিয়ে বলে-ভাগ কুত্তা। 
স্টেপ ২-কাকোল্ডিং বউয়ের কাছে পরিচিত করানো।
বাংলার বউয়েরা এখনো কাকোল্ডিং সম্পর্কে জানেনা। এটা বউয়ের কাছে পরিচিত করতে হবে। ফ্রেন্ডলি রিলেশনের পর এই স্টেপ ফলো করা সহজ। যেমন আমি মুনের সামনে বলতে লাগলাম। জানো আজ না এক যুবক গলায় দড়ি দিয়ে মরেছে। 
কেন?
কেন আবার? তার বউ নাকি অন্য একজনের সাথে পরকীয়া করত সে এটা মানতে নারাজ। বউকে বিভিন্ন ভাবে ফেরানোর চেষ্টা করে কিন্তু বউ কথা শুনত না, দুই দিন আগে ভেগে গেছে তার পরকীয়া প্রেমিকের সাথে। মান সন্মানের ভয়ে সে গলায় দড়ি দেয়।
কি রকম বেকুব? বউকে কে বাঁধা দেয়? আরে বাবা তুই পারিসনা বিধায় তো তোর বউ বাইরে ম্যানেজ করে নিয়েছে। এতে তোর এত জ্বলে কেন? বউকে সুখ দিতে পারবিনা, আবার সুখ নিতেও দিবিনা, বউকি তোর কেনা পুতুল নাকি রে শালা। ভাল হয়েছে যে 
পালিয়েছে। 
মুন বলল- কেন তুমি হলে মানতে?
আলবৎ, বউ স্বাধীন একজন মানুষ। তার নিজস্ব পছন্দ-অপছন্দ আছে। যদি তার অন্য কাউকে দরকার হয় তাহলে কি নেবে না?
-ভাষণ দেবার সময় বলাই যায়, সত্যি সত্যি হলে আবার গলায় দড়ি দিতে সময় লাগবেনা।
ধ্যাত কি যে বল। শোন আমি বিশ্বাস করি সেক্স হল খাবারের মত। একই খাবার প্রত্যহ কারো ভাল নাও লাগতে পারে। তাই কেউ কেউ রুচি পরিবর্তন করে। আবার কেউ কেউ তো বউকে অনাহারে রাখে তৃপ্তি না দিতে পেরে। তাহলে যে অনাহারে থাকে সে কি
খাবারের খোঁজ করবে না? করবে। এটা তো তার দরকার। বিবাহের সম্পর্কের সাথে এর কি সম্পর্ক? বিবাহ তার জায়গায়,পরকীয়া তার জায়গায়। বরং ঘর এবং রেস্টুরেন্ট মিলিয়ে আমরা খাবার খাই বলেই আমাদের মজা লাগে। তেমনি ঘরে স্বামী বাইরে প্রেমিক থাকলে
সেক্সেও মজা আসে , স্বাধ আসে,জীবন মসলাদার হয়, স্পাইসি হয়। পরকীয়া জীবনের খুব প্রয়োজনীয় রোমান্স। তাই সবার আসলে ঘরের বাইরে এই রোমান্স থাকা উচিত। 
মুন বলল- বাব্বা, তুমি দেখি পরকীয়ার বিশেষজ্ঞ। মতলব কি? পরকীয়া করবে না কি?
আরে না, আমি তো তোমাকেই সামলাতে পারছিনা। আবার অন্য কাউকে নিয়ে মসিবতে পড়ব নাকি?
তাহলে?
হেসে বললাম-তোমার জন্য বলছি। 
মুন একগাল হেসে বলল- দেব মাইর। ভাগো এখান থেকে। 
স্টেপ ৩- ষাড় কে পরিচিত করানো। 
কথা এবং গল্পের মাঝে মাঝেই ষাড়ের কথা বউকে বলতে হবে। পরের পর্বে জানাচ্ছি।
[+] 7 users Like cumshot777's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Waiting for more update plzzz
[+] 1 user Likes Chickfry's post
Like Reply
#3
Opekkhai asi
[+] 1 user Likes Noman44's post
Like Reply
#4
Update fast
Like Reply
#5
Update cai, golpo ta valo
Like Reply
#6
why are you updating old post? Add all new updates as post reply.
Like Reply
#7
Ar koi boss asun pls
Like Reply
#8
interfaith cuckhold ...darun dada.update er opekkhai.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)