Thread Rating:
  • 12 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
দোলাচল
#1
প্রিয় পাঠকবৃন্দ,


সবাইকে জানাই শুভ নববর্ষের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। 

অনেকদিন বাদে হাতে কলম তুললাম। নিম্নলিখিত ছোটগল্পটি একটি বিদেশী কাহিনীর অনুপ্রেরণায় লেখা। আশা করি আপনারা উপভোগ করবেন। 

সবাই খুব ভালো থাকবেন,

লাভ৬৯
[+] 1 user Likes codename.love69's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দোলাচল


দোলা ভিড়ের মধ্যে দিয়ে হেঁটে যেতে যেতে তার তার স্বামী জয়ের হাতটাকে আরো শক্ত করে চেপে ধরে। তাদের চারপাশে লোকজন সব ক্রমাগত পাগলের মত চেঁচিয়ে চলেছে। চারদিকের উল্লাসধ্বনি অতি দ্রুত বিবাহিত দম্পতির মনে রোমাঞ্চ সঞ্চয় করে। উত্তেজনায় দুজনে শিহরিত হয়ে ওঠে। রেলওয়েজ ময়দানের ঠিক মধ্যিখানে খাড়া করা বিশাল স্টেজের উপর রাখা অতিকায় স্পীকারগুলির মধ্যে থেকে অবিরামভাবে সশব্দে ফেটে বেরোতে থাকা সঙ্গীতের সুরসাগরে আর পাঁচজনের মত তারাও দ্রুত গা ভাসিয়ে দেয়। বছর দেড়েকের মোহময় দাম্পত্য জীবনে এই প্রথম কোনো ফাংশন তারা দেখতে এসেছে। অনেক নামজাদা গায়ক-গায়িকারা আজ এই ফাংশনে গাইতে চলেছেন। তাই টিকিটের দাম অনেক চড়া হলেও, চারদিক ভিড়ে থিকথিক করছে। 

অবশ্য এটা জয়েরই পরিকল্পনা। গতকাল সে ফাংশনের দুটো টিকিট অনলাইনে কিনে তার সুন্দরী বউয়ের হাতে ধরিয়ে দেয়। টিকিট হাতে পেয়ে উচ্ছাসে দোলা আনন্দে একেবারে বাচ্চা মেয়ের মত লাফিয়ে ওঠে। গানবাজনা তার অতি প্রিয়। বিয়ের আগে মাঝেমধ্যেই সে বন্ধুবান্ধবদের সাথে ফাংশন দেখতে যেত। জয়কে বিয়ে করার পর অবশ্য সেই সৌভাগ্য দোলার হয়নি। তার স্বামী একটা সফ্টওয়ার কোম্পানীতে মোটা মাইনের কাজ করে। বলতে গেলে সর্বদাই কাজে ব্যস্ত থাকে। কিছু ছুটকো-ছাটকা অনুষ্ঠান ছাড়া রূপসী বউকে সঙ্গে নিয়ে চট করে কোথাও বের হতে পারে না। তাই দোলার কাছে সত্যিই এটা এক মধুর চমক। সে প্রতিদানস্বরূপ তার প্রিয়তম স্বামীকে প্রথমবার নিরোধ ছাড়াই তার রসাল গুদটাকে চুদতে দেয়। এমনকি সন্তোষজনক দেহমিলনের পর জয়ের কাছে জানতে পর্যন্ত চায় যে তার অনুষ্ঠানে যাওয়ার পরিধান কি হবে, "আমি কি পরে যাব? আমার আলমারিতে আর কিন্তু কোন নতুন ড্রেস নেই।"

জয় বড়াই করতে ভীষণ ভালোবাসে। বিশেষ করে তার শাঁসালো স্ত্রীকে ছোটখাট খোলামেলা পাশ্চাত্য জামাকাপড় পড়িয়ে তার বন্ধুবান্ধবের সামনে সাড়ম্বরে প্রদর্শন করতে সে খুব পছন্দ করে। প্রতিবার হাঁটার তালে তালে যখন দোলার তরমুজের মত দুটো বিশাল দুধ আর উল্টান তানপুরার মত পেল্লাই পাছাখানা মৃদুমন্দ দুলে ওঠে আর সেই প্রলুব্ধকর দৃশ্য দেখে তার খচ্চর বন্ধুদের চোখগুলো লোভে চকচক করে ওঠে, তখন তাদের সেই লোলুপ দৃষ্টিগুলি লক্ষ্য করে সে এক অদ্ভুত রোমাঞ্চ অনুভব করে। তার রূপসী বউয়ের চিত্তাকর্ষক দেহখানা যতই সবাই কুনজরে দেখুক না কেন, ওটাকে ভোগ করার অধিকার যে শুধুমাত্র তার, এটা চিন্তা করে জয় এক আলাদা তৃপ্তি পায়। তার ভারী শরীরের মত দোলার মাথাটাও ভীষণ মোটা। জয়কে সে পাগলের মত ভালোবাসে এবং বিশ্বাস করে। তার ইচ্ছে অনুসারে সবকিছু করে। বলতে গেলে স্বামীর কথায় ওঠে-বসে। জয়ও তার সরল মনের যথেচ্ছ সুযোগ নেয়।    

তার নির্বোধ স্ত্রীকে দ্বিধামুক্ত করতে জয় নরম সুরে উত্তর দেয়, "ওসব নিয়ে তোমায় ভাবতে হবে না, বেবি। আমি অলরেডি অনলাইনে তোমার জন্য একটা স্পেশাল ড্রেস অর্ডার করেছি। ওটা পরলে তোমাকে একেবারে চরম দেখাবে। দেখবে ফাংশনের সবার নজর শুধু তোমার দিকেই আটকে থাকে।"

তার দুষ্টু বরের আশ্বাসবাণী শুনে দোলা খুবই খুশি হয়। কিন্তু পরদিন জয়ের উপহার করা পোশাক পরে দোলা যখন দেখল সেটা আদতে কি সাংঘাতিক রকমের খোলামেলা, তখন তার মনে রীতিমত অস্বস্তি করতে লাগল। সে একরকম অভিযোগের সুরে জয়কে জিজ্ঞাসা করল, "তুমি কি সিওর বেবি এমন একটা রিভিলিং ড্রেস পরিয়ে ফাংশনে আমাকে নিয়ে যেতে চাও?" 

তার রূপবতী বউ যতই গবেট হোক না কেন, কথাটা যে সে একেবারেই ভুল বলছে না সেটা অবশ্য জয় খুব ভালো করেই জানত। প্রকৃতপক্ষেই পোশাকটি মাত্রাতিরিক্ত রকমের খোলামেলা এবং বেজায় অশোভনীয়। অনলাইনে অর্ডার করার সময়ে পোশাকের ছবি দেখে সে আন্দাজ করে নিয়েছিল যে সেটি অনায়াসে অশ্লীলতার সমস্ত সীমা পার করে ফেলবে। পোশাকটি আর কিছুই না অত্যাধুনিক মিনি স্কার্ট আর ছোট হাতার শর্ট শার্টের কম্বো। 

টকটকে লাল রঙের স্প্যান্ডেক্সের মাইক্রো-মিনি স্কার্টটা হাস্যকর রকমের আঁটসাঁট এবং খাটো। দোলা শত চেষ্টা করেও ওটা দিয়ে কেবলমাত্র তার ঢাউস পাছার কেবল অর্ধেকটাই কোনক্রমে ঢেকে রাখতে পারছে। বাকি অর্ধেকটা স্কার্টের তলা দিয়ে ঠিকরে বেরিয়ে পরে বিলকুল নাঙ্গা হয়ে রয়েছে। তার অর্ধোন্মুক্ত পাছার চর্বিযুক্ত দাবনা দুটোকে দেখে মনে হচ্ছে নরম মাংসের বদলে বিলকুল তুলতুলে জিলাটিন দিয়ে তৈরী। ফাংশনে সঙ্গীতের তালে তালে দোলা যখন কোমর দোলাবে, তখন সাথে সাথে তার বিপুল দাবনা দুটো দৃষ্টিকটুভাবে ক্রমাগত দাপাদাপি করবে। এমনকি বেশি লাফাঝাঁপি করলে খাটো স্কার্টটা উপর দিকে হড়কে উঠে তার প্রকাণ্ড পাছাটাকে সম্পূর্ণ নিরাবরণও করে ফেলতে পারে। সামনে থেকেও মাইক্রো মিনি স্কার্টটার দৈর্ঘ্য এতবেশি কম যে সেটি কোনক্রমে তার রসাল যোনিদেশটা ঢেকে রাখতে সক্ষম হয়েছে। তার হাতির মত গোদা গোদা পা দুটি পুষ্ট উরু থেকে সরু আঙুল পর্যন্ত একেবারেই নাঙ্গা।

দোলার বিশাল দুধ দুটোরও তার প্রকাণ্ড পাছার মত একইরকম দুরবস্থা। দেখতে গেলে ওদুটির উপরেও সেভাবে কোনো পোশাকের আস্তরণ নেই। তার ছোট হাসাদা রঙের খাটো জামাটা সুতির হলেও, কাপড়টা এতই পাতলা ফিনফিনে যে সেটা কম-বেশি স্বচ্ছতার মাত্রায় বিরাজ করে। মনে হচ্ছে যেন দোলা তার দৈত্যাকায় দুধের ট্যাঙ্কি দুটোকে কোন অশ্লীল প্রদর্শনীতে নামিয়েছে। তাকে কার্যত নগ্ন দেখাচ্ছে। জামাতে কাপড়টাও কম থাকায় ওটা পুরোপুরি আঁটসাঁটভাবে তার ভারী বুক জোড়ার উপর একেবারে চেপে বসে আছে। এমনকি জামাতে তিন তিনটে বোতাম থাকলেও সে অনেক কষ্টেশিষ্টে কেবল মাত্র শেষের দুটোই লাগাতে সক্ষম হলো। হাজার বিফল চেষ্টার পরে তাকে একপ্রকার বাধ্য হয়ে জামার প্রথম বোতামটা খোলা ছেড়ে রাখতে হলো। ফলস্বরূপ জামার খোলা অংশ দিয়ে তার বিশাল দুই দুধ পাহাড়ের মাঝখানে সৃষ্টি হয়ে ওঠা বিরাট খাঁজটা দৃষ্টিকটুভাবে প্রদর্শিত হচ্ছে। ফিনফিনে পাতলা জামাটা স্বচ্ছপ্রায় হলেও, দুটো মাঝারি আকারের লাল রঙের ভেলভেটের কাপড় হাতের পাঞ্জার আকৃতিতে কেটে এমন সুকৌশলে জামার দুই জায়গায় আটকানো আছে, যাতে করে তার ঢাউস ম্যানার বড় বড় মোটা মোটা বোঁটা দুটো কোনমতে চাপা পরে যায়।   

এমন একখানা অশালীন পোশাক গায়ে চাপিয়ে দোলা রীতিমত বিভ্রান্ত হয়ে ওঠে। অমন মাত্রাহীন খোলামেলা পোশাকে স্বামীর সামনে দাঁড়িয়ে থাকতেই তার ভীষণ লজ্জা লাগে। যদিও এর আগেও জয়কে খুশি করতে সে নজরকাড়া পোশাকে লোকসমাজে বেরোতে বাধ্য হয়েছে। তবে সেগুলির কোনোটাই এমন বিপজ্জনক রকমের উদলা ছিল না। এবারে তার দুষ্টু বর সত্যিই ভীষণ বাড়াবাড়ি করে ফেলেছে। এমন একটা অশোভনীয় পোশাক গায়ে দিয়ে সে ফাংশনে যাবে কি ভাবে? লোকজনের নজর তো তার দিকে যাবেই। এক ডবকা সুন্দরীকে নগ্নপ্রায় অবস্থায় নাচানাচি করতে দেখার সুযোগ কোন পাগলেই বা সহজে ছাড়বে? এক অজানা আশঙ্কায় তার ফোলা ঠোঁট আরো কিছুটা ফুলিয়ে সে আরো একবার মিনতির সুরে বলল, "বেবি, তুমি কি সত্যিই চাও আমি এই ড্রেসে ফাংশন অ্যাটেন্ড করি? আমি কিন্তু খুব আনকমফোর্টেবল ফিল করছি। এটাতে তো আমার সবকিছুই দেখা যাচ্ছে।"
[+] 2 users Like codename.love69's post
Like Reply
#3
তার সংকিত স্ত্রীকে আস্বস্ত করতে জয় হাসতে হাসতে উত্তর দিল, "ওহ বেবি! তুমি সত্যিই ভীষণ সরল। যাক না সবকিছু দেখা। দেখানোর জন্যই তো এই স্পেশাল ড্রেসটা কেনা। আমি তো চাই সব্বাই আমার সুন্দরী বউকে প্রাণভরে দেখুক। তুমি তো জানো তোমাকে শো অফ করতে আমার ঠিক কতটা ভালো লাগে। তোমার মত এক হট আইটেমকে কি বেশি রেখে-ঢেকে রাখলে চলে? তুমি এই ড্রেসটা পরেই ফাংশনে যাবে। আর মুখে ভালো করে মেকআপ ঘষবে আর পায়ে হাই হিলস গলাবে। তবেই না তোমাকে পুরো কিলার দেখতে লাগবে। তুমি যখন ফাংশনে তোমার ওই বিশাল মাই-পোঁদ দুলিয়ে নাচবে, দেখবে সব্বার চোখ কেমন ছানাবড়া হয়ে যাবে। আমি দুনিয়াকে দেখিয়ে দিতে চাই যে আমার বউ ঠিক কতখানি বোল্ড অ্যান্ড সেক্সি। তুমি আর স্পয়েল স্পোর্ট হয়ো না তো। আমি যা বললাম তাই করো। ড্রেস গায়ে দিয়ে একদম সেক্সবোম্ব সেজে আমার সাথে ফাংশনে চলো। ওখানে আমরা মনপ্রাণ খুলে মজা করব। যাকে বলে ফুল মস্তি।" 


এরপর আর বেশি কিছু বলা চলে না। অতএব মনটা খুঁতখুঁত করলেও, দোলা বরের উপহার দেওয়া স্পেশাল ড্রেস পরেই তার সাথে হাত ধরাধরি করে প্রথমবার কোন ওপেন এয়ার ফাংশনের মজা উপভোগ করতে সন্ধ্যাবেলায় রেলের মাঠে এসে হাজির হয়েছে। এমনকি জয় জোর খাটিয়ে তাকে পোশাকের তলায় কোন অন্তর্বাস পর্যন্ত পরে আসতে দেয়নি। রেলওয়েজ ময়দানে ঢুকেই দোলা টের পেয়ে গেল যে তার আশংকাই সম্পূর্ণ সত্যি প্রমান হচ্ছে। আশপাশের সবাই ফাংশন দেখার বদলে তাকেই চোখ দিয়ে গিলছে। সে কাউকেই দোষ দেয় না। এটা তো হওয়ারই ছিল। তার মত স্বাস্থবতী রূপসী এমন সাংঘাতিক রকমের খোলামেলা পোশাক পরে যদি স্বেচ্ছায় দেহপ্রদর্শন করে, তাহলে আশেপাশের লোকজনও অনায়াসে সেই সস্তার আনন্দ উপভোগ করার সুযোগটা নিতে কসুর করবে না। 

অবশ্য জয় সেটা খেয়াল করেনি। সে দিব্যি ভিড়ের সাথে গলা ফাটিয়ে চেঁচাচ্ছে আর লাফাচ্ছে। আর পাশে দাঁড়িয়ে থাকা দোলা লজ্জায় রাঙা হচ্ছে। অস্বস্তি ঢাকতে সে তার খাটো স্কার্টটাকে তার পাছার উপরে টেনে নামানোর যতই চেষ্টা করুক না কেন, কোন লাভ হচ্ছে না। তার পাছা এতটাই ঢাউস যে তার মাইক্রোমিনি স্কার্ট ঠিক পিছলে উঠে গিয়ে লোকজনের লোলুপ নজরের সামনে তার গবদা দাবনা দুটোকে বারবার অর্ধন্মোচিত করে ফেলছে। লজ্জায় দোলা আরো রাঙা হয়ে ওঠে। গোটা ব্যাপারটা তার কাছে খুবই হাস্যকর লাগে। গানবাজনা সে এত ভালবাসে। অথচ সে ভাল করে উপভোগই করতে পারছে না। ভিড়ের মধ্যে দাঁড়িয়ে থেকে গরম লেগে দরদরিয়ে ঘেমে সে একেবারে স্নান করে গেছে। ফিনফিনে পাতলা সুতির জামা ঘামে ভিজে গিয়ে তার গায়ের সাথে একেবারে লেপটে বসেছে। ঘামে ভিজে জামাটা পুরোপুরি স্বচ্ছ হয়ে উঠে তার বিশাল বুক জোড়াকে রুচিহীনভাবে সবার চোখের সামনে প্রদর্শন করছে। তার সমস্ত মনোযোগ যখন তার ভারী বুক-পাছার দিকেই পড়ে রয়েছে, তখন সে আর কিভাবে ফাংশননের আনন্দ উপভোগ করতে পারবে। 

"উফঃ! সবকিছু কি দারুণ না, বেবি?" পাঁচখানা গান হওয়ার পর জয় তার রূপবতী স্ত্রীয়ের দিকে ফিরে কপালের ঘাম মুছলো।

দোলা দুর্বল হেসে উত্তর দিল, "ঠিক বলেছ, বেবি। আমারও বেশ লাগছে।  প্লিজ, চল না, একটু জল খেয়ে আসি। আমার গলাটা একদম শুকিয়ে কাঠ হয়ে উঠেছে। খুব তেষ্টা পাচ্ছে।"

জয় ঘাড় নেড়ে সম্মতি জানাল। পাক্কা আধঘন্টা ধরে সে গলা ছেড়ে চিল্লিয়ে লম্ফঝম্ফ করেছে। তারও তেষ্টায় গলা শুকিয়ে গেছে। জলের আশায় দুজনে সোজা ভিড় ঠেলে বেরিয়ে মাঠের একেবারে শেষ প্রান্তে চলে আসলো। সেখানে তারা একজন অল্পবয়সী স্বেচ্ছাসেবীকে দাঁড়িয়ে থাকতে দেখল। ছেলেটাকে জলের কথা জিজ্ঞাসা করতেই সে কাঁচুমাঁচু মুখে উত্তর দিল, "সারা রেলের মাঠে আপনারা কোথাও জল পাবেন না। এখানকার নলগুলো সব খারাপ হয়ে পরে আছে। আর আমাদের কাছে যতগুলো জলের বোতল ছিল, সব ফাংশন শুরু হওয়ার আগে বিতরণ করা হয়ে গেছে। আপনারা চাইলে একটু এগিয়ে গিয়ে দেখতে পারেন। এদিকে তেমন একটা বসতি নেই। বিশেষ উন্নয়ন হয়নি। তবে একটু দূরে গেলে একটা পাঁচতলা বিল্ডিং পাবেন। তিন মাস হলো ওটার নির্মাণকাজ চলছে। বিল্ডিংটায় কেয়ারটেকার রয়েছে। ওর কাছে নিশ্চয়ই জল থাকবে। আপনারা গিয়ে চাইলে, নিশ্চয়ই না করবে না। "      

অল্পবয়স্ক সেচ্ছাসেবীটার জয় আর এগিয়ে যেতে দোনামোনা করছিল। কিন্তু তার রূপসী স্ত্রী পিপাসাতে চাতক পাখির মত ছটফট করছে। দোলা অনুনয়ের সুরে স্বামীর হাতটা চেপে ধরে বলল, "আমার সত্যি খুব তেষ্টা পেয়েছে। চল না বেবি। ছেলেটা তো বলছে যে বেশি যেতে হবে না। দেখি না গিয়ে একটু জল পাই কিনা। জল খেয়েই আবার ফিরে আসবো।"

নিজের সুন্দরী স্ত্রীকে জলের জন্য কাতর হয়ে পড়তে দেখে জয় একরকম বাধ্য হয়েই রাজী হয়ে গেল। সেচ্ছাসেবীটার কাছে নির্মাণাধীন বিল্ডিংয়ে যাওয়ার সঠিক দিকটা জেনে নিয়ে বিবাহিত দম্পতি মাঠ ছেড়ে বেরিয়ে আরো মিনিট দশেক হাঁটার পরেও যখন কোন নির্মাণকাজ তাদের নজরে পড়ল না, তখন সন্দেহ হলো যে তারা হয়ত অচেনা এলাকায় পথভ্রষ্ট হয়েছে। দোলাই প্রথম মুখ খুলল, "মনে হচ্ছে ভুল পথে এসেছি। মনে হয় না এদিকে জল পাওয়া যাবে। চল, আমরা বরং অন্যদিকে গিয়ে দেখি।"

জয় বিরক্ত স্বরে কিছু বলতে যাচ্ছিল। কিন্তু কিছু বলার আগেই পাশ থেকে আচমকা কয়েকটা অপরিচিত কন্ঠস্বর ভেসে আসায় তার বউ আঁতকে উঠল। সাথে সাথে সে চোখ বুলিয়ে দেখল যে পাঁচজন হাট্টাকাট্টা লোক দ্রুতপায়ে এসে তাদেরকে ঘিরে ধরল। লোকগুলো সব খুব লম্বা-চওড়া। সবার গায়ে স্যান্ডো গেঞ্জি আর জিন্স প্যান্ট। প্রত্যেকের গঠনই ভীষণ শক্তপোক্ত আর পেশীবহুল। নিশ্চয়ই রোজ জিম করে। সবকটা নেশা করে রয়েছে। ওদের গা থেকে মদের গন্ধ ছাড়ছে। চোখগুলো সব রাঙা হয়ে রয়েছে। লোকগুলো কাছে আসতেই, ওদের বিস্ফারিত চোখগুলো তার প্রগলভা স্ত্রীয়ের পা থেকে মাথা পর্যন্ত ঘোরাফেরা করতে লাগল। ওরা নেহাতই নির্লজ্জভাবে দোলার কার্যত নগ্ন বিশাল দুধ জোড়া এবং পেল্লাই পাছার দিকে তাকিয়ে রইল। ওদের মধ্যে সবচেয়ে লম্বা ও শক্তিশালী লোকটা জলদগম্ভীর গলায় বলল, "ম্যাডাম তো ঠিক কথাই বলছেন। এই এলাকায় জল নেই। আমাদের কাছেও নেই। তবে গলা ভেজানোর ব্যবস্থা আছে। ম্যাডামের বিয়ার চলে তো?"

এতগুলো নেশাগ্রস্থ বলবান আদমিকে একসাথে তাদের ঘিরে দাঁড়াতে দেখে জয় খানিকটা ঘাবড়ে গেল। অচেনা এলাকায় জলের খোঁজে ফাংশন ছেড়ে রেল ময়দান থেকে এতদূরে চলে আসাটা রীতিমত বোকামি হয়েছে। বদমাসগুলোকে তার মোটেই সুবিধার ঠেকছে না। পরিস্থিতি দ্রুত বিগড়ে যেতে পারে। সে তার রূপসী বউয়ের হাতটা শক্ত করে ধরে জবাব দিল, "আরে, না না। ওসবের কোন দরকার নেই। এনিওয়ে, অফার করার জন্য থ্যাঙ্কস। চল দোলা, আমরা ফাংশনে ফিরে যাই। তোমার জলের চক্করে অনেকটা সময় আমরা ফালতু নষ্ট করে ফেললাম। অনেকগুলো গান মিস হয়ে গেল।"

জয় এই গুন্ডাগুলোর হাত থেকে যত তাড়াতাড়ি সম্ভব রেহাই পেতে চেয়েছিল। কিন্তু তার মহামূর্খ স্ত্রী সেই আশায় আক্ষরিক অর্থে জল ঢেলে দিল। সে কিছুটা অপ্রত্যাশিতভাবেই বলে উঠল, "উফঃ জয়, ফাংশনে একটু পরে গেলেও চলবে। আমার কিন্তু সত্যিই খুব তেষ্টা পেয়েছে। গলাটা একদম কাঠ হয়ে আছে। কিছু একটা গলায় ঢাললে প্রাণটা সত্যিই জুড়োয়। ওরা যখন নিজে থেকেই বিয়ার অফার করছে, তখন সেটা নিতে অসুবিধে কোথায়? আমাদের তো ড্রিংক করার অভ্যাস আছে, তাই না?"

স্বামীর মত দোলারও একদল অপরিচিত বলিষ্ঠ লোকেদের লোভী চোখের সামনে অমন বিশ্রী খোলামেলা জামাকাপড় গায়ে দাঁড়িয়ে থাকতে কিছুটা অস্বস্তি করছিল। কিন্তু এটাও ঠিক যে রেলের মাঠে পা ফেলার সময় থেকেই সেই একইধরনের অস্বস্তি সে এতক্ষণ ধরে প্রতি মিনিট অনুভব করে এসেছে। একরাশ জনগণ ইতিমধ্যেই তাকে প্রায় উলঙ্গ অবস্থায় দেখেছে এবং তার ধুমসী মাই-পোঁদের লাস্যময় চটককে বলতে গেলে হাঁ করে গিলেছে। সেখানে না হয় আরো কয়েকজন অচেনা মুশকো জোয়ান ক্ষুধার্ত নজরে তার দিকে তাকিয়ে থাকতে চাইলে ক্ষতি কোথায়? যখন আর গায়ের পোশাকটা পাল্টানোর কোন উপায় নেই, তখন নেশা করলে মনের জড়তাটা অন্তত কমবে। এই ওপেন এয়ার ফাংশনের টিকিট কিনতে গিয়ে তার বর অনেকগুলো টাকা খরচ করেছে। যদি সে ভালো করে মজা নিতে না পারে, তাহলে অতগুলো টাকা বৃথা জলে যাবে। সে অবশ্যই সেটা হতে দিতে পারে না। এই অশ্লীল পোশাকে একগাদা লোকের মাঝে ফাংশন উপভোগ করার সবথেকে ভাল উপায় হল যত সম্ভব কম সচেতন থাকা। নেশাগ্রস্থ থাকলে সে ফাংশনে ফিরে গিয়ে তার বরের সাথে বাকি সময়টা অন্তত আনন্দ করতে পারবে।
[+] 2 users Like codename.love69's post
Like Reply
#4
এদিকে জয় তার গাড়ল বউয়ের সার্বিক অজ্ঞতা দেখে পুরো হতবাক হয়ে গেল। সে ভেবে উঠতে পারছে না যে তাকে কি জবাব দেবে। কেউ কি এতটা নিরেট গবেট হতে পারে? দোলার মত এক সেক্সবোম্বকে এমন একখানা নজরকাড়া পোশাকে ফাংশনে নিয়ে আসাটা তার সত্যিই ভুল হয়েছে। তার মাথামোটা স্ত্রী বুঝতেই পারেনি যে তারা অজান্তে খাঁদের কিনারায় পা রেখেছে। একটু এদিক ওদিক হলেই ভরাডুবি হতে বেশি দেরি লাগবে না। সে বিরক্ত মুখে সোজা আপত্তি জানাতে গেল। কিন্তু সে কিছু বলার আগেই ভারী গলার গুন্ডাটা উচ্ছসিত কণ্ঠে বলে উঠল,  "এই তো দেখছি ম্যাডাম রাজি। আরে অল্পসল্প নেশা না করলে চলে? মন-মাথা হালকা না হলে কি আর ভালো করে মস্তি করা যায়? চলুন ম্যাডাম, আমাদের ঠেকে চলুন। বেশি না মাত্র দু-চার পা যেতে হবে। বোতল সব ঠেকে রাখা আছে। ঠেকে গেলেই আপনার সব তেষ্টা মিটিয়ে দেব। চলুন, আর দেরি করবেন না।" 


কোন ধরনের আপত্তি জানানোর সুযোগ না দিয়ে ষণ্ডামার্কা বদমাসগুলো বলতে গেলে একরকম জোরজবরদস্তি করে ঠেলেঠুলে বিবাহিত দম্পতিকে আরো মিনিট দশেক হাঁটিয়ে এক অতিশয় নির্জন এলাকায় নিয়ে গিয়ে হাজির করল। ওখানে পৌঁছে জয় দেখল গুন্ডাগুলোর ঠেকটা আর কিছুই না এক অন্ধকারচ্ছন্ন জনমানবশুন্য রাস্তার ধারে একটা আলোর খুঁটি নিচে মাটিতে পেতে রাখা একখানা বড়সড় ময়লা তোশক। তোশকের উপরে একধার ঘেঁষে পাউডারে ভরা সাত-আটটা ছোট ছোট প্লাস্টিকের প্যাকেট জড়ো করে রাখা আছে আর পাশে মাটির উপর সারি বেঁধে দশ-বারোখানা বিয়ারের বোতল সাজিয়ে রাখা রয়েছে, যার মধ্যে কয়েকটা ইতিমধ্যেই খালি হয়ে গেছে। এদিকটায় মানুষ কেন, কুকুর-বেড়াল দেখারও কোন সম্ভাবনা নেই। সবকিছু লক্ষ্য করে জয় বুঝে গেল যে সে আর তার নির্বোধ স্ত্রী এক বিপজ্জনক দলের পাল্লায় পড়েছে। এদের কালো হাত থেকে নিষ্কৃতি পেতে তাদেরকে বেশ বেগ পেতে হবে। আতংকে তার হাত-পা ঠান্ডা হয়ে এলো। মুখ শুকিয়ে গেল। কি কুক্ষণে যে তারা এই হতচ্ছাড়া ফাংশন দেখতে এসেছিল? সে একেবারে গুম মেরে গেল।      

স্বামী যতই উদ্বিগ্ন হয়ে উঠুক না কেন, এমন একটা গা ছমছমে পরিবেশে পাঁচজন অজ্ঞাত বলিষ্ঠ পুরুষদের মাঝে পরেও দোলা সামান্যতম বিব্রতবোধ করল না। ওদের মধ্যে একজন যখন তার হাতে একটা খোলা বিয়ারের বোতল তুলে দিল, তখন সে দিব্যি ঢকঢক করে গোটা বোতলটা নিমেষের মধ্যে খতম করে ফেলল। সত্যি সত্যিই তার ভীষণ পিপাসা পেয়েছিল। তাই সে নির্দ্বিধায় গোটা বোতলটা গলায় ঢেলে দিল। অশালীন পোশাক গায়ে এক ডবকা সুন্দরীকে অমন বুভুক্ষুর মত চটজলদি একটা আস্ত বিয়ারের বোতল খালি করে ফেলতে দেখে তাদেরকে চারপাশে ঘিরে দাঁড়িয়ে থাকা ঠগগুলো উল্লাসে শিস দিয়ে উঠল।    

নিমেষের মধ্যে একটা গোটা বিয়ারের বোতল গলাধঃকরণ করে ফেলে দোলার হালকা নেশা হয়ে গেল। তার গোদা পা দুটো অল্পসল্প টলতে লাগল। তার ধুমসী বউকে একদল অচেনা দুর্বৃত্তের সামনে বেসামাল হয়ে পড়তে দেখে জয় আরো শংকিত হয়ে উঠল। সে অধীর গলায় একরাশ বিরক্তি নিয়ে বলল, "দোলা, এবার তো তোমার তেষ্টা মিটেছে নিশ্চয়ই। চল তাহলে এবার আমরা ফাংশনে ফিরে যাই। আর দেরি করলে পুরোটাই তো আমরা মিস করে যাব।"  

প্রিয় স্বামীর বাসনা শুনে দোলা যেই না এক পা বাড়াতে যাবে, অমনি বদমাসগুলোর খচ্চর পাণ্ডাটা তাদের পথ আটকে দাঁড়াল, "আহঃ! যাচ্ছেন কোথায়? এখনো তো ম্যাডামকে ভালো জিনিসটাই চাখানো হলো না। ম্যাডাম ওটা আগে চেখে দেখুন, তারপর না হয় ফাংশন দেখতে যাবেন। একবার চাখলেই দেখবেন মন কেমন ফুড়ফুড়ে হয়ে ওঠে। মনে হবে যেন হাওয়ায় ভাসছেন। এটা চেখে গেলে ফাংশনে আরো বেশি মজা পাবেন। কি বলেন, একবার চেখে দেখবেন নাকি?"   

পাষণ্ডটা দোলাকে চোখ মেরে তোশক থেকে একটা পাউডারে ভরা ছোট প্যাকেট তুলে নিয়ে তার মুখের সামনে দোলাতে লাগল। বদমাসটাকে পাউডারের প্যাকেটটা তার মত্ত চোখের সামনে ইচ্ছাকৃত নাচাতে দেখে দোলার হৃদস্পন্দন বেড়ে গেল। সে ভাল করেই জানত যে ওটা চাখা মোটেও ঠিক হবে না। অপরদিকে অপরিচিত লোকটা নেহাৎ ভুল বলছে না। সে যত বেশি নেশা করে থাকবে, নিজের দেহপ্রদর্শন নিয়ে তত কম উৎকণ্ঠায় ভুগবে। বাকি ফাংশনটা ঠিকমত উপভোগ করতে হলে, তার একটু বেশিমাত্রায় নেশা করে রাখাই বরং ভালো। সে তার বরের দিকে ভ্রুকুটি তুলে তাকিয়ে ঠোট বেঁকিয়ে বলল, "বেবি, কি বলো? একটু চেখে দেখব নাকি? কিছু না হোক, স্রেফ একটু অভিজ্ঞতার জন্য চাখি।" 

জয় মোটেও চায় না যে তার রূপসী স্ত্রী এক বিয়ারের বোতল সাবড়ে দেওয়ার পর আবার মাদক টেনে তাদের বিপদ বাড়িয়ে ফেলুক। সে গুন্ডার দলটাকে একরত্তি বিশ্বাস করে না। কিন্তু সে এটাও বুঝে গেছে যে সে যদি বউকে নিষেধও করে, শয়তানগুলো জোর করে দোলাকে মাদক চাখাবে। সেটা হলে, ব্যাপারটা আরো বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছে যেতে পারে। এদের তালে তাল মেলানো বরং অনেক বেশি নিরাপদ। সে একটা দীর্ঘনিঃশ্বাস ফেলে বলল, "আচ্ছা ঠিক আছে। চেখে দেখো। তবে একটু জলদি। আমি আর বেশিক্ষণ এখানে দাঁড়িয়ে ফালতু সময় নষ্ট করতে রাজি নই।"   

বরের সম্মতি পেতেই দোলা খুশি হয়ে তাকে ঠোঁটে ঠোঁট লাগিয়ে সবার সামনে একটা ভেজা চুমু দিল। সে সত্যিই একেবারে নির্বোধ। যতই সে আশীর্বাদধন্য লাস্যময় শরীর আর সুবৃহৎ দুধ-পাছার অধিকারিণী হোক না কেন, পুরুষমানুষদের আসল উদ্দেশ্য বোঝার ক্ষেত্রে দোলা নিতান্তই আনাড়ি। তাই সে যখন দুস্কৃতিকারীদের দিকে ঘুরে দাঁড়াল, তখন সে লক্ষ্যই করল না যে ততক্ষণে ওদের প্রতিটি চেহারায় ক্ষুদার্থ লালসার বিপজ্জনক ছায়া এসে পড়েছে। সে কাঁপা কণ্ঠে প্রশ্ন করল, "তাহলে কিভাবে আমাকে এটা টেস্ট করতে হবে?"   

দুর্বৃত্তদের পাণ্ডাটা অভয়বাণী শোনালো, "চাপ নিতে হবে না। আমি দেখিয়ে দিচ্ছি।" 

লোকটা প্লাস্টিকের ছোট প্যাকেটটা খুলে অতি সাবধানে নেড়ে নেড়ে ওর গোদা আঙুলে মাদকের একটা মোটা রেখা বানাল। তারপর আঙ্গুল উঁচিয়ে ধরে দোলার নাকে মাদক ঠেকিয়ে বলল, "এবার লক্ষী মেয়ের মত পুরোটা টেনে নিন।"

জয় দুরুদুরু বুকে পাথরের মূর্তির মত জড়ভরত হয়ে দাঁড়িয়ে সমস্তকিছু দেখে চলল। মুশকো গুন্ডাদের দল তাকে একধারে সরিয়ে দিয়ে তার চটকদার স্ত্রীকে একেবারে চারপাশ থেকে ঘিরে ফেলেছে। তাকে উদ্ধার করার আর কোন সুযোগ নেই। এমন একটা অভাবনীয় পরিস্থিতির মধ্যে যে তাদেরকে পড়তে হবে সেটা সে দুঃস্বপ্নেও ভাবেনি। কোথায় সে ভেবেছিল যে ফাংশনে এসে তার যৌবনোচ্ছল স্ত্রীয়ের আবেদনময় শরীরটাকে মহা আড়ম্বরে প্রদর্শন করিয়ে সবার কাছে এমন এক গরম মালের স্বামী হওয়ার বড়াই করবে। তা না হয়ে তাকে এখন এক অতিশয় নির্জন স্থানে অসহায়ের মত দেখতে হচ্ছে যে তার আধমাতাল বেকুব বউ নগ্নপ্রায় অবস্থায় একদল এঁড়ে লম্পটদের মাঝে দাঁড়িয়ে দিব্যি মাদক সেবন করছে। এই ভয়ঙ্কর যাঁতাকল থেকে এখন মুক্তি পেলে, সে হাঁফ ছেড়ে বাঁচে।   

দোলা একটা আঙুল চেপে তার নাকের একটা ফুটো বন্ধ করে অপর ফুটোটা লোকটার গোদা আঙুলের সামনে নিয়ে গিয়ে পাউডারের রেখাটা সোঁ সোঁ করে সোজা ভিতরে টেনে নিল। মাদক নাকে যেতেই তার চোখে জল এসে গেল। পুরোটা টানা হয়ে গেলে সে মাথা সরিয়ে নিল। 

লোকটা উল্লসিত স্বরে বলে উঠল, "ওহ দারুণ! এবার একদম কাশবেন না।" 

দোলা চোখ পিটপিট করে চোখের জল সামলালো। মাদক অতি দ্রুত ফলাফল দেখাতে শুরু করল। গোটা ফাংশন জুড়ে যে অসম্ভব স্নায়ুচাপে সে ভুগছিল তা পলক ফেলতে না ফেলতেই উবে গেল। তার মনে হল যে সে যেন সত্যিই হাওয়ায় ভাসছে। তার ভারী শরীর যেন হঠাৎ করে এক লহমায় একদম হালকা হয়ে গেছে। মাথাটা ধোঁয়াশা হয়ে গেছে। সারা শরীরে এক অদ্ভুত উষ্ণতার বন্যা বয়ে যাচ্ছে। চারপাশের পৃথিবীটা আরো রঙিন হয়ে উঠেছে। আশেপাশের সবকিছু খুবই সুন্দর লাগছে। তার বিপুল আধনাঙ্গা পাছাতে বাতাস লাগলে মনে হচ্ছে যেন কেউ তার মোটা দাবনা দুটোকে আলতো ম্যাসেজ করছে।  

"ওহ!" দোলা গুঙিয়ে উঠল। তার চোখের ভাষাই বদলে গেল। তার মণি দুটো বিলকুল ভাবশূন্য হয়ে উঠল। সে ক্রমাগত একবার এপাশে আরেকবার ওপাশে দুলতে লাগল। যেন হাওয়ায় দোল খাচ্ছে। তার সারা শরীরে চঞ্চলতার ছোঁয়া লেগে গেল। তার মনে হলো যে সে যা খুশি তাই করেও ভীষণ মজা পাবে। দোলা বাচ্চা মেয়ের মত খিলখিলিয়ে হাসতে শুরু করল আর টলমল পায়ে ঘুরপাক খেতে লাগল। 

চোখের সামনে তার নেশাগ্রস্থ রূপবতী স্ত্রীকে অমনভাবে পাগলের মত আচরণ করতে দেখে জয় আর স্থির থাকতে পারল না। সে রাগত কন্ঠে বলে উঠল, "এবার কি আমরা যেতে পারি?"

"তোর এত তাড়া কিসের রে গান্ডু? দেখতে পারছিস না বোকাচোদা তোর বউ কত মজা পাচ্ছে?" গাম্বাট পাণ্ডাটা খুনে দৃষ্টিতে জয়ের দিকে ফিরে তাকাতেই নিমেষের মধ্যে ভয়েতে সে একেবারে বোবা মেরে গেল। তাকে নিরস্ত্র করে পাপীটা পিছন থেকে তার ঘষতে ডবকা বউয়ের একেবারে গা ঘেঁষে দাঁড়িয়ে তার নরম শরীরের সাথে ওর শক্তসমর্থ দেহটাকে ঘষতে লাগল। মাদকের প্রভাবে দোলা আর নিজের মধ্যে নেই। সমস্ত বোধবুদ্ধি হারিয়ে বসেছে। হতচ্ছাড়াটাকে ঠেলে সরিয়ে দেওয়ার বদলে, তার চিকন ত্বকে এক বলবান মরদের শরীরের উষ্ণতা অনুভব করে সে গরম হয়ে উঠেছে। উত্তেজনায় গোঙাতে লেগেছে। সময় নষ্ট না করে পাপিষ্ঠটা সুযোগের সম্পূর্ণ সদ্ব্যবহার করে ওর বলিষ্ঠ হাত দুটো বাড়িয়ে তার অর্ধনগ্ন প্রকাণ্ড পাছার ঢিবির মত উঁচিয়ে থাকা দাবনা দুটোকে আরাম করে টিপছে। তার মাংসল দাবনা দুটো এতই তুলতুলে যে শক্ত হাত দুটো তাতে বসে গেছে। দেখে মনে হচ্ছে যেন ঢ্যামনাটা একটা কোন শাঁসাল সুন্দরীর পেল্লাই পোঁদ নয়, একটা তুলোর মোটা বালিশ চটকাচ্ছে। বজ্জাতটা আলতো করে একটা চড় মারতেই পাছাটা আলতো কেঁপে উঠল। বাকি দুর্বৃত্তগুলো সেই কাণ্ড দেখে অট্টহাসি দিয়ে উঠল।
[+] 1 user Likes codename.love69's post
Like Reply
#5
দোলার কিন্তু কোন ভ্রূক্ষেপ নেই। সে সম্পূর্ণরূপে কল্পজগতে বিচরণ করছে। তার অর্ধউলঙ্গ নরম পাছায় এক বলশালী পুরুষের দৃঢ় হাতের স্পর্শানুভব করতে তার অপূর্ব লাগছে। তার সারা শরীরে নিষিদ্ধ সুখের অজানা শিহরণ ক্রমাগত খেলে চলেছে। লদলদে পাছায় চটকানি খেয়ে তার চমচমে গুদখানা ভিজতে শুরু করেছে। তার কানের কাছে মুখ নামিয়ে বলিষ্ঠ মরদটা ফিসফিসিয়ে জিজ্ঞাসা করল, "তোমার ভালো লাগছে তো সোনা?"


"উমঃ!" জবাবে দোলা কেবলমাত্র শুধু একটা চাপা আর্তনাদ করতে সক্ষম হল। জয়ের সন্দেহ হলো যে পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। এই ষণ্ডামার্কা অনিষ্টকারীগুলো তার কামপ্রবণ স্ত্রীকে মাদক খাইয়ে সম্পূর্ণ বেসামাল করে ছেড়েছে। এবার সবাই মিলে ক্ষুধার্ত শেয়াল-কুকুরের মত দোলার সুস্বাদু শরীরটাকে ছিঁড়েখুঁড়ে খাবে আর তাকে নিরুপায় হয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে সবকিছু দেখতে হবে।   

এবং ঠিক তাই হলো। উদ্ধত পাপাত্মাটা হাসতে হাসতে দোলার মাইক্রোমিনি স্কার্টটা ধরে টেনে নামিয়ে দিতে গেল। কিন্তু তার পাছাটা এতটাই বিপুল যে কাজটা সহজে করতে যাওয়া বলতে গেলে একরকম দুঃসাধ্য। তার স্কার্ট নিয়ে টানাটানি করতেই দোলা খিলখিলিয়ে হেসে উঠে কাঁধ ঘুরিয়ে বজ্জাতটাকে আলতো করে খেলাচ্ছলে ঠেলা দিল। "আরে! এটা কি করছো?"   

"আরে, তুমি খুব ঘেমে গেছ সোনা। তোমার নিশ্চয়ই খুব গরম লাগছে। স্কার্টটা খুলে ফেললে তুমি আরাম পাবে।" দোলাকে মিথ্যা আশ্বাস দিয়ে বলবান দুরাচারীটা দুই বলিষ্ঠ হাতে স্কার্টটায় এমন সজোরে টান দিল যে সেটা ফড়ফড় করে মাঝখান থেকে ছিঁড়ে গিয়ে দু খণ্ড হয়ে গেল। স্প্যানডেক্সের আঁটসাঁট কয়েদ ভাঙতেই তার ঢাউস পাছাটা ফেটে বেরিয়ে পড়ল। হারামীটা তাচ্ছিল্যের সাথে ছেঁড়া স্কার্টের টুকরো দুটোকে দূরের অন্ধকারে ছুঁড়ে ফেলে দিল।

জয় বিস্ফারিত চোখে দেখলো যে ধৃষ্ট নরাধমটা তার নেশাচ্ছন্ন শাঁসালো স্ত্রীকে নিম্নাঙ্গ থেকে উলঙ্গ করার পর, সোজা তার ভারী বুকে দু হাত রাখল আর দোলাকে কিছু বুঝে ওঠার সুযোগ না দিয়ে এক ঝটকায় তার জামার সমস্ত বোতামগুলো উপড়ে ফেলল। আঁটসাঁট জামার সবকটা বোতাম ছিঁড়ে পড়তেই দোলার বিশাল ম্যানা দুটো বন্ধনমুক্ত হয়ে সবার চোখের সামনে লাফিয়ে বেরিয়ে পড়ল। তবে ধড়িবাজটা কেবলমাত্র বোতাম ছিঁড়েই ক্ষান্ত হলো না। দক্ষ হাতে জামাটা টেনেটুনে তার ডবকা বউয়ের গায়ের থেকে ঝটপট খুলে ফেলে তাকে একেবারে উলঙ্গ করে ছাড়ল। 

মাদক দোলার সরল মনে সম্পূর্ণভাবে আধিপত্য বিস্তার করে ফেলেছে। তার অসংযমী মন থেকে সমস্ত নীতিবোধ উবে গেছে। স্বামীর চোখের সামনেই একদল অপরিচিত পরপুরুষের মাঝে সম্পূর্ণ বিবসনা হয়ে দাঁড়িয়ে থাকতে তার এতটুকুও লজ্জা পেল না। বরং গায়ের আঁটসাঁট কাপড়চোপড়ের হাত থেকে পরিত্রাণ পেয়ে সে যেন স্বস্তি পেল আর ফোলা ঠোঁট ফাঁক করে গুঙিয়ে উঠল, "উঃ! কি আরাম!"

তার অপ্রকৃতিস্থ বউয়ের অভব্য আচরণে জয় স্তম্ভিত হয়ে গেল। একটা গুণ্ডা তাকে জোর করে তার বরের সামনেই ল্যাংটো করে দিল, অথচ প্রতিবাদ করার বদলে দোলা নির্দ্বিধায় নির্লজ্জের মত আরামে কোঁকাচ্ছে। তার অসংযমী বউয়ের কাছে কোন প্রতিরোধ না পেয়ে বলশালী পাষন্ডটা অক্লেশে তার কাঁধে চাপ দিয়ে তাকে আলোর খুঁটিতে ভর দিয়ে ঝুঁকে দাঁড়াতে বাধ্য করল। বজ্জাতটা দোলার গোদা পা দুটোকে টেনেটুনে যতটা সম্ভব দু দিকে ছড়িয়ে ফাঁকা করে দিল। তার পেল্লাই পোঁদখানা উঁচিয়ে উঠে হাওয়ায় অশ্লীলভাবে ভাসতে লাগল। ওদের লোভী চোখের সামনে অমন রগরগে দৃশ্য উন্মোচিত হতে দেখে বাকি পাপাচারীগুলো উত্তেজনায় শিস দিয়ে উঠে বেহায়ার মত প্যান্টের উপর দিয়েই ওদের শক্ত হয়ে ওঠা ধোনগুলো ডলতে লাগল। জীবনে প্রথমবার মাদক টেনে দোলা হুঁশেই নেই। বিলকুল বিবস্ত্র হালে খুঁটিতে ভর দিয়ে গবদা পা ফাঁক করে লদকা পোঁদ উঁচিয়ে বেঁকে তেড়ে দাঁড়িয়ে থেকেও সে বুঝে উঠতে পারেনি না যে তার সাথে ঠিক কি ঘটছে। মাদক সেবনের ফলে তার ডবকা দেহটা সহসা খুব গরম হয়ে উঠেছে। শাঁসাল শরীরের প্রতিটি শিরায়-উপশিরায় যেন কামলালসার অসহনীয় আগুন ছুটছে। সে অস্ফুট কণ্ঠে কাতরে উঠল, "আমাকে কি চোদা হবে? কে চুদবে? জয়?"         

প্রিয় স্বামীর সাথে যৌনসঙ্গম করার প্রত্যাশায় দোলার কামোদ্দীপ্ত শরীরটা উতলা হয়ে উঠল আর সে নিজের অজান্তেই তার লদলদে পোঁদটাকে স্বতঃস্ফূর্তভাবে একদল অচেনা লম্পটদের লোভাতুর দৃষ্টির সামনে অসভ্যের মত নাড়াতে লাগল। তার উদলা পোঁদের দোলন দেখে দুশ্চরিত্র পাণ্ডাটা সহজেই বুঝে গেল যে লোহা পুরোপুরি গরম হয়ে গেছে। আর দেরি না করে হাতুড়ি মেরে দেওয়া উচিত। ধূর্ত দুরাত্মা চোখের ইশারা করতেই ওর একজন বলবান সঙ্গী জয়ের কানের কাছে ওর দুর্গন্ধময় মুখটা এনে ফিসফিসিয়ে বলল, "যদি ভাল চাস, তাহলে ওস্তাদের হ্যাঁয়ের সাথে হ্যাঁ মেলা। নয়ত........" 

এই আকস্মিক হুমকিতে জয় অত্যন্ত ঘাবড়ে গেল। গুন্ডাটার ভয়ঙ্কর ইঙ্গিত তার গায়ে হিম ধরিয়ে দিল। সে বুঝে গেল যে পরিস্থিতি আরো মর্মান্তিক হতে চলেছে। অথচ অসহায়ের মত দাঁড়িয়ে সবকিছু শুধু দেখে যাওয়া ছাড়া আর কোন গতি নেই। বাধা দিতে গেলে কপালে সাংঘাতিক বিপদ লেখা আছে। জয় নিয়তির কাছে আত্মসমর্পণ করল। সে ঘাড় নেড়ে গুন্ডাগুলোর কাছে বশ্যতা স্বীকার করল। জয়কে বাগে পেয়ে জালিয়াত পাণ্ডাটা দরদীকণ্ঠে তার কামুক বউকে জানাল, "না সোনা, তোমার ভাতার তোমায় চুদতে পারবে না। একটু বেশি মদ গিলে ফেলেছে। সোজা হয়ে দাঁড়াতেই পারছে না, তো চুদবে কি করে? তবে তুমি চাপ নিও না। আমরা রেডি আছি। তুমি যদি রাজি হও, আমরা তোমাকে চুদতে চাই। কি বলো চোদাবে নাকি?"    

তার পতিদেব মাতাল হয়ে পড়েছে শুনেও দোলার মধ্যে কোন হেলদোল দেখা দিল না। মাদক সেবন করে তার মাথাটা এতটাই ধোঁয়াশা হয়েছিল যে সে সমস্ত চিন্তাশক্তি হারিয়ে বসেছিল। কথাটা যে ডাহা মিথ্যেও হতে পারে, সেটা এক মুহূর্তের জন্যও তার মনে হলো না। সে গোদা পাঁ দুটো ফাঁকা রেখে লদকা পোঁদ উঁচিয়ে সামনের দিকে ঝুঁকে আলোর খুঁটি ধরে দাঁড়িয়ে থেকে ফোলা ঠোঁট ফাঁক করে অস্ফুটে কেবল জিজ্ঞাসা করল, "তোমরা চুদতে চাও? কাকে? আমাকে?"    

ধড়িবাজটার কাছে এই সহজ প্রশ্নের সদুত্তরটা রেডি করাই ছিল। সে হাসতে হাসতে জবাব দিল, "হ্যাঁ সোনা, তোমাকেই তো চুদতে চাই। তোমার মত খাসা মালকে কেই বা চুদতে চাইবে না বলো? তোমার চটক দেখে আমাদের সবার বাঁড়া একেবারে খাড়া হয়ে গেছে। তোমারও তো মনে হয় খুব করে চোদন খেতে ইচ্ছে করছে। কি তাই না? তোমার ভাতার তো মাতাল হয়ে গেছে। গান্ডুটা নিজেই খাড়া থাকতে পারছে না, ধোন খাড়া করাবে কি ভাবে? এতগুলো শক্তসমর্থ মরদ যখন তোমার হাতের  সামনেই আছে, তখন তুমি ফালতু কেন কষ্ট পেতে যাবে? দেখতেই তো পাচ্ছি যে কেমন গরম খেয়ে আছো। আমরাই না হয় চুদে তোমার গতরের গরম মিটিয়ে দিচ্ছি। কি বলো ডার্লিং? চাও নাকি আমাদেরকে দিয়ে চোদাতে?" 

মাদকের প্রভাবে দোলার বোধশক্তি একেবারেই লোপ পেয়ে বসেছিল। উপরন্তু তার কামপ্রবণ দেহখানা এমন অসহনীয় পর্যায়ে গরম হয়ে উঠেছে, যে ঠান্ডা হওয়ার সহজ রাস্তাটাকে নাগালের ভিতরে পেয়ে সে সটান নাকচ করে দিতে পারল না। তার লাস্যময় শরীর যে এত তাড়াতাড়ি এতগুলো হাট্টাকাট্টা জোয়ানের বাঁড়াগুলো সব খাড়া করে দিতে সক্ষম হয়েছে, সেটা উপলব্ধি করতে পেরে তার ভারী মজা লাগল। সে আবার বাচ্চা মেয়ের মত খিলখিলিয়ে হেসে উঠে তার বিশাল বেলুনের মত ফুলে ওঠা সুগোল পাছাখানা অসভ্যের মত দুলিয়ে সবাইকে বুঝিয়ে দিল যে তার নধর দেহের পারদটা কতখানি চড়ে রয়েছে। তার নিটোল পোঁদের অশ্লীল দোলন দেখে আন্দাজ করা শক্ত নয় যে সেইরকম সম্ভাবনা দেখা দিলে স্বামীর চোখের সামনে একদল পরপুরুষের সাথে যৌনলীলায় মেতে উঠতে সে মোটেও পিছুপা হবে না। অবশ্য নেশাচ্ছন্ন অবস্থাতেও সে ভাল করেই জানত যে সেই সম্ভাবনা নেই বললেই চলে। জয় কখনই অন্য কারো সাথে তাকে যৌনসঙ্গমে লিপ্ত হতে দিতে রাজি হবে না। সে অস্ফুটে মনের উদ্বেগ প্রকাশ করল, "চাই! কিন্তু জয় রাগ করবে।" 

দোলার দুর্ভাবনাকে ঝানু পাণ্ডাটা হেসে উড়িয়ে দিল, "ওহ রানী! তুমি দেখছি শিশুর মত সরল। তোমার ভাতার কেন রাগ করতে যাবে? তোমার মত সুন্দরীর উপরে কেউ রাগ করতে পারে নাকি? আরে! ঢ্যামনাটার তো বরং খুশি হওয়ার কথা যে ওর বদলে আমরা তোমাকে চুদবো । শালার তো খাড়াই হচ্ছে না। তুমি যা গরম হয়ে রয়েছো সোনা, চোদাতে না পারলে খুব কষ্ট পাবে। তোমার ভাতারটা নিশ্চয়ই তোমাকে মিছে কষ্ট দিতে চাইবে না। আমার কথা বিশ্বাস হচ্ছে না তো। ঠিক আছে, সোনা। একদম চাপ নিও না। দাঁড়াও, তোমার ভাতারকেই তাহলে জিজ্ঞাসা করে দেখা যাক, আমরা তোমায় চুদলে তার কোন সমস্যা হবে কি না?"      

ভয়ঙ্কর পাণ্ডাটা ঘাড় ঘুরিয়ে জয়ের দিকে রক্তচক্ষু দৃষ্টি দিয়ে তাকিয়ে বরফ শীতল কণ্ঠে তাকে হুকুম করল, "শালা বোকাচোদা, দেখতেই তো পারছিস তোর সুন্দরী বউটা চোদন খাওয়ার জন্য ছটফট করছে। মুখ খুলে বল না রে গান্ডু যে তুই খুশি মনে তোর মাগীটাকে আমাদের সাথে চোদাচুদি করতে দিতে রাজি আছিস।"  

অমন মারাত্মক হুমকি মিশ্রিত আদেশ শুনে জয়ের হৃদপিন্ডটা প্রাণের আশঙ্কাতে এক পলকের জন্য যেন থেমে গেল। শয়তান পাণ্ডাটার ঠান্ডা চাহুনি দেখেই সে বুঝে গেল যে সে যদি ভুলবশত না বলে বসে, তাহলে এইখানে এই মুহূর্তে তার জীবনাবসান ঘটে যাবে। সে কোনক্রমে ঢোক গিলে ভগ্নহৃদয়ে উত্তর দিল, "হ্যাঁ, হ্যাঁ! আমি রাজি। দোলা চাইলে যত খুশি তোমাদের সাথে সেক্স করতে পারে। আমার কোন সমস্যা নেই। আমি কিছু মনে করবো না।"

দুর্বল স্বামীকে অসহায়ের মত আত্মসমর্পণ করতে দেখে পরাক্রমী পাণ্ডা উল্লাসে ফেটে পড়ল, "বাঃ বাঃ! দারুণ! শুনলে তো রানী, তোমার ভাতারের কথা? তুমি যতখুশি আমাদেরকে দিয়ে চোদাতে পারো। ঢ্যামনাটা কিচ্ছু বলবে না। আর তো কোন সমস্যা নেই। এবার খুশি তো? তাহলে এবার তোমাকে চুদতে পারি, কি বলো?" 

দোলার সাদা মনে কোন কাদা নেই। উপরন্তু সম্পূর্ণ মাদকাচ্ছন হয়ে পড়েছে। সে অতি সহজেই বিশ্বাস করে নিল যে তার স্বামী অম্লানবদনে তাকে পরপুরুষদের সাথে যৌনকক্রিয়ায় লিপ্ত হওয়ার অনুমতি দিয়েছে। মনের দোলাচল কাটতেই সে খুশি মনে সেয়ানাটার কুপ্রস্তাবে রাজি হয়ে গেল, "হুমঃ! ঠিক আছে, চোদো তাহলে।"

পাপিষ্ঠের পাপকর্ম করার জন্য আহ্বানের প্রয়োজন হয় না। দোলা সম্মতি দিতেই বলশালী পাণ্ডাটা প্যান্ট নামিয়ে ওর ইতিমধ্যেই খাড়া হয়ে ওঠা কদাকার ধোনটাকে বের করে আনল। দুষ্কর্মীটা দুহাতে তার ঢাউস পোঁদের নরম মাংস শক্ত করে খাবলে ধরে তার উষ্ণ যোনীমুখে ওর বিকট ধোনের গোদা মুন্ডুখানা ঠেকিয়ে আলতো করে ঘষা দিল। দিয়ে এক প্রবল ঠাপে চড়চড় করে গোটা ধোনটা তার রসসিক্ত গুদের গহ্বরে ঢুকিয়ে দিল।
[+] 1 user Likes codename.love69's post
Like Reply
#6
জয় চুপচাপ দাঁড়িয়ে সমস্তকিছুর উপর লক্ষ্য রাখছিল। গোটা দৃশ্যটা চোখের সামনে উন্মোচিত হতে দেখে সে বিলকুল হতভম্ব হয়ে গেল। দুরাচারী পাণ্ডাটা প্যান্ট নামিয়ে ওর তাগড়াই ধোনটা যখন বের করে আনলো, তখন তার শুকনো মুখটা অপমানে সম্পূর্ণ লাল হয়ে উঠল। ওটা তার নিজেরটার থেকে অন্ততপক্ষে দ্বিগুণ বড় আর তিনগুণ মোটা। পাণ্ডাটার দেখাদেখি বাকি গুন্ডাগুলোও প্যান্ট খুলে ওদের নিম্নাঙ্গ সম্পূর্ণ উলঙ্গ করে ফেলল। সকলে বৃহদাকার ধোনের গর্বিত অধিকারী। পেশীশক্তির মত ধোনের মামলাতেও সবকটা দুষ্কৃতী জয়কে অনাসায়ে মাত দিয়ে দেবে। ঘৃণায় ও ঈর্ষায় তার মনটা ভরে গেল। সত্যিই ভাগ্যের কি পরিহাস। এমন সব বিকট ধোনগুলোর মালিক কিনা একদল নেশাখোর সমাজবিরোধী। জয় কল্পনা করতে পারল না যে মস্তবড় ধোনগুলোকে কিভাবে তার সুন্দরী স্ত্রী গুদে নিতে সক্ষম হবে। অথচ ঠিক তাই হলো।   


"উফঃ, কি টাইট গুদ! রানী, আজ তোমাকে চুদে খুব মজা পাবো।" যেন জয়কে শোনাতেই, ওর আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে হারামজাদাটা অট্টহাস্যে তার লাস্যময়ী স্ত্রীয়ের আঁটসাঁট যোনীদেশের প্রশংসা করে উঠে তাকে আয়েস করে চুদতে লাগল। তার গুদের ছোট গর্তে অমন এক ঢাউস মাংসদন্ড ঢুকতেই দোলা উচ্চরবে কোঁকিয়ে উঠল। তার ক্ষমতাবান যৌনসঙ্গী ওর কদাকার মানবদন্ডটা দিয়ে চুদে চুদে যেন তার চমচমে গুদটাকে ফুঁড়ে বড় করে দিচ্ছে। আগে কখনো গর্তটা এতবেশি সম্প্রসারিত হয়নি। তার এত গভীরে কেউ কোনদিন প্রবেশও করেনি। মাদকের প্রভাবেই হোক কিংবা তার আঁটসাঁট গুদে আস্ত একখানা আখাম্বা ধোনের ঠাপ খাওয়ার অনুভূতি পেয়েই হোক, দোলার উষ্ণ গুদটা উত্তেজনায় সম্পূর্ণ ভিজে উঠেছে আর সেখান থেকে ফোঁটা ফোঁটা রস ঝরতে লেগেছে। 

মিনিট পাঁচেক আয়েস করে ঠাপানর পর পেশীবহুল অসুরটা এবার চোদার গতি বাড়াল। দোলার ঢাউস পোঁদের ফুলো দাবনা দুটোকে দুহাতে সজোরে খামচে ধরে দাঁত-মুখ খিঁচিয়ে তীব্রবেগে ওর বিকট ধোনটা দিয়ে তার চমচমে গুদটাকে চুদে ফালা ফালা করে দিতে শুরু করল। প্রত্যেকটা জোরাল ঠাপে ওর শক্ত কোমরটা তার নরম পোঁদে সজোরে ধাক্কা মারল আর তার ফোলা বেলুনের মত মাংসল দাবনা দুটো প্রতিবার কেঁপে কেঁপে উঠল। অমন পাশবিক চোদন খেয়ে দোলাও অমনি উচ্চকন্ঠে কোঁকাতে লেগে গেল। তার পরাক্রমী যৌনসাথীর রাক্ষুসে ধোনটা তার উত্তপ্ত গুদ গহ্বরে সম্পূর্ণ আধিপত্য বিস্তার করে ফেলেছে। এমন একখানা জবরদস্ত ধোনের চোদন খেয়ে আক্ষরিক অর্থে সে সুখসাগরে ভাসতে লাগল। দুর্দান্ত মানবদন্ডটাকে যথাযথ সম্মানপ্রদান করতে সে কোঁকাতে কোঁকাতে প্রতি ঠাপে তার আঁটসাঁট গুদটা দিয়ে গোটা ধোনটাকে গিলে খাচ্ছে।  
      
"ওঃ ওঃ ওঃ ওঃ ওঃ ওঃ! কত্ত বড়!" দুর্ধষ্য দস্যুর উদ্দাম বাঁড়াটা তার গুদটাকে যত এফোঁড়-ওফোঁড় করতে লাগল, দোলা তত গলা ছেড়ে শীৎকার করে চলল। তার চোখ দুটো কপালে উঠে গেল। তার ফোলা ঠোঁট দুটো অশ্লীলভাবে গোল আকৃতিতে ফাঁক হয়ে গেল। সে কাতরাতে কাতরাতে তার ঢাউস পোঁদটাকে বারবার পিছনদিকে ঠেলতে লাগল, যাতে তার জাঁদরেল যৌনসঙ্গীর তেজস্বী বাঁড়াটাকে আরো বেশি করে তার সরস গুদের গভীরে নিতে পারে। এমন একটা তাগড়াই বাঁড়াকে গুদে গোটা নিতে পারার অনুভূতিটি সত্যিই অভূতপূর্ব। তার ধারণাই ছিল না যে এভাবে এক অজানা স্থানে বিবস্ত্র হয়ে বালির বস্তার গাদার উপর আধশোয়া অবস্থায় এক ষণ্ডামার্কা অচেনা লোকের কাছে তার কদাকার বাঁড়ার চোদন খেতে সে এমন অতুলনীয় মজা পাবে। 

তার রক্তে মিশে যাওয়া মাদক দোলার চিন্তাশক্তিকে একেবারে ধূলিসাৎ করে ছেড়েছে। নাপাক যৌনসঙ্গমের উগ্র উন্মাদনা তার উত্তপ্ত শাঁসাল শরীরটাকে সম্পূর্ণ বশীভূত করে ফেলেছে। তার রসালো যোনীদেশ থেকে ক্রমাগত রসক্ষরণ হয়ে চলেছে। তার সমগ্র দেহটা উত্তুঙ্গ কামলালসায় থরথরিয়ে কাঁপছে। তার প্রমত্ত দেহের কামোদ্দীপক কম্পন তার বর্বর যৌনসঙ্গীর মজবুত শরীরেও প্রভাব বিস্তার করল। দুরাচারীটা আর বেশিক্ষণ নিজেকে সামলে রাখতে না পেরে ঘোঁৎ ঘোঁৎ করতে করতে দোলার উষ্ণ গুদগহ্বরের গলগল করে একগাদা থকথকে গরমাগরম বীর্য ঢেলে দিল। তার সরস গুদের গভীরে গরম বীর্যের উত্তাপ অনুভব করতেই দোলা স্বতঃস্ফূর্তভাবে উচ্চকন্ঠে শীৎকার দিয়ে উঠল। তার রসপূর্ণ যোনীগুহা থেকে একরাশ রস ঝরঝর করে ঝরে পড়ল আর চরমসুখ লাভ করে সে ক্লান্তিতে জ্ঞান হারাল।     

অচেতন অবস্থায় দোলা স্বপ্ন দেখতে লাগলো যে একদল দানব মিলে তার পতিদেবের চোখের সামনে তাকে চুদছে আর সে কোকাতে কোকাতে সুখসাগরে ডুবে যাচ্ছে। জয় আতংকে কিছু বলতে বা করতে পারছে না। শুধু অসহায়ের মত দাঁড়িয়ে তাকে দানবগুলোকে দিয়ে চোদাতে দেখছে। লজ্জায় ও অপমানে ওর মুখ লাল হয়ে গেছে। দোলার ঠোঁটে দুষ্টু হাসি খেলে গেল। তার স্বামীকে এত অসুখী লাগছে কেন? ওই তো স্বেচ্ছায় তাকে দানবগুলোকে দিয়ে চোদানোর অনুমতি দিল। এখন যখন সে চুদিয়ে চমৎকার মজা পাচ্ছে, তখন ওর মুখটা এমন পেঁচার মত হয়ে আছে কেন? আহা রে! বেচারা হয়ত বুঝতে পেরেছে যে ওর সুন্দরী বউয়ের গুদটাকে দানবগুলো ওদের দৈত্যকায় বাঁড়াগুলো দিয়ে চুদে চুদে একদম ঢিলে করে ছাড়বে। হয়তো এরপর জয় তাকে চুদতে গেলে কোনকিছু অনুভবই করতে পারবে না। ওহ! সত্যি তো! এটা তো সে ভেবে দেখেনি। এই অসুরগুলোর রাক্ষুসে বাঁড়াগুলোকে দিয়ে তার তুলতুলে গুদটা এমন রাজকীয়ভাবে চোদানোর পর যথার্থই তার পক্ষে আর বরের সাধারণ মানের লিঙ্গের কাছে কোনরকম সুখ আশা করা উচিত নয়। মজা পেতে হলে তাকে হয়ত এবার থেকে শুধুমাত্র দানবদের সাথেই সহবাস করতে হবে।   

স্বপ্নের মধ্যে অশ্লীল চিন্তাটা মাথায় আসতেই দোলা খিলখিলিয়ে হাসতে লাগলো। হাসতে হাসতেই তার আবার জ্ঞান ফিরে এল। চেতনা ফিরে পেতেই সে আর শক্ত আলোর খুঁটিতে ভর দিয়ে দাঁড়িয়ে নেই। বরং নরম তোশকের উপর তার ভারী বুক থেবড়ে দু দিকে ফাঁকা করা হাঁটু দুটোকে ভাঁজ করে লদকা পোঁদ উঁচিয়ে বেঁকে তেড়ে বসে আছে। হুঁশে ফিরতেই সে তার পেল্লাই পোঁদের ছোট্ট ফুটোতে জ্বলুনি অনুভব করল। কেউ তার অচৈতন্যতার সুবর্ণ সুযোগ নিয়ে তার পোঁদে একটা বিকটাকার বাঁড়া গেঁথে দিয়েছে। একটা চাপা আর্তনাদ তার মুখ দিয়ে স্বতঃস্ফূর্তভাবে বেরিয়ে গেল। জ্বলুনির সাথে সে এটাও অনুভব করল যে তার ঢাউস পোঁদে ঢুকে থাকা তাগড়াই বাঁড়াটা তার আঁটসাঁট ছেঁদাটাকে অসম্ভবভাবে সম্প্রসারিত করে ফেলেছে। আচমকা রাক্ষুসে ধোনটা তার ফুটোর ভিতরে নড়াচড়া শুরু করল। তার উদ্ধত হামলাকারী তার পেল্লাই পোঁদের ঢিবির মত উঁচিয়ে থাকা চর্বিপুষ্ট দাবনা দুটোকে দুই দৃঢ় হাতে খাবলে ধরে প্রবলবেগে তার ছোট্ট ফুটোটাকে চুদতে আরম্ভ করে দিল। 

তার পোঁদ চোদা শুরু হতেই দোলা উচ্চরবে কাতরাতে লাগল। ফুটোর জ্বলুনিটা একলাফে দ্বিগুন হয়ে গেছে। ভাগ্য ভাল যে সে আগে থেকে মাদক সেবন করে রয়েছে। অন্যথায় তার লদলদে কুমারী পোঁদে যেমন হিংস্রভাবে আখাম্বা বাঁড়াটা সমানে ঢুকছে-বেরোচ্ছে, তাতে তার অবস্থা আরো সঙ্গিন হয়ে উঠত। তবু তাকে যতসম্ভব বেদনা মুক্ত করতে, একটা গুন্ডা ওর শক্ত খাড়া ধোনের উপর মোটা করে মাদকের একটা লম্বা রেখা টেনে তার নাকের কাছে নিয়ে গিয়ে ধরল। "এটা পুরো টেনে নাও সোনা। তাহলে তোমার গাঁড় মাড়াতেও ভালো লাগবে।"    

পোঁদের ভিতরে উদগ্র জ্বলুনি থেকে দোলা চটজলদি রেহাই পেতে চাইছিল। অশ্রুজলে ভেজা ঝাপসা চোখে নাকের ডগায় দুর্গন্ধময় কদাকার বাঁড়াটা দেখে সে তাই ঘেন্নায় মুখ সরিয়ে নিল না। বরং তৎক্ষণাৎ ওটাতে তার নাকটা থেবড়ে ঘষ্টাতে ঘষ্টাতে সমগ্র মাদকটা সোজা টেনে ফেলল। এবারেও মাদক খুব দ্রুত প্রভাব দেখাতে শুরু করল। পলকের মধ্যে তার পোঁদের জ্বলুনি উবে গেল। তার মাথাটা একেবারে খালি হয়ে গেল। তার ভারী শরীরকে বিলকুল হালকা বোধ হলো। সত্যি সত্যিই এবার সে তার ঢাউস পোঁদের ভিতরে গাম্বাট বাঁড়াটার অবিরত যাতায়াত উপভোগ করতে লাগল। 

দোলার জবরদস্ত হামলাকারী পিছন থেকে দুই দৃঢ় হাতে তার পেল্লাই পোঁদের ফোলা দাবনা দুটোকে একবারে খামচে ধরে তার ছোট্ট ফুটোতে ওর আখাম্বা বাঁড়াটা জব্বরভাবে গুঁতিয়ে গুঁতিয়ে আঁটসাঁট ছেঁদাটাকে একদম হাঁ করে ফেলল। অথচ এমন হিংসাত্মকভাবে পোঁদ মাড়িয়ে যন্ত্রণা অনুভব করার বদলে মাদকের প্রভাবে সে অনির্বচনীয় সুখ পেল। সুখের চটে সে আবার স্বতঃস্ফূর্তভাবে গোঙাতে লাগল। তার ঢাউস পোঁদের ছোট্ট ছিদ্রটা দিয়ে জংলীটার বিকটাকার ধোনটাকে আঁকড়ে ধরে রাখার অনুভূতিটি সত্যিই অভাবনীয়। বলবান গুন্ডাটা ওর রাক্ষুসে ধোনটা এমন হিংস্র গুঁতোয় তার প্রকাণ্ড পাছার ভিতরে প্রতিবার গুঁজে দিচ্ছে যে তার ফোলা বেলুনের মত উঁচু দাবনা দুটো কাঁপতে কাঁপতে উদ্দামভাবে লাফালাফি করছে আর দুটোর মধ্যে জোরে জোরে ঠোকাঠুকি লেগে আশপাশটা মাংসের সাথে মাংসের জোরাল শব্দে ভরে উঠছে। 

খুঁটির আলোতে চোখের সামনে ঘটে চলা ন্যক্কারজনক কর্মকান্ড জয় নীরবে দেখে যাচ্ছিল। তার কামাতুরা বউয়ের অবিচ্ছিন্ন কোঁকানি আর দুর্বৃত্তদের ঘোঁতঘোঁতানি শুনে সে বিলকুল অসহায় বোধ করল। তার মনে হলো যে সে যেন এক জীবন্ত দুঃস্বপ্নের মধ্যে দিয়ে যাচ্ছে। তারই সামনে তার রূপবতী স্ত্রী মাদকের প্রভাবে কল্পজগতে ভেসে গিয়ে শালীনতার সমস্ত গন্ডি পার করে একদল দুষ্কর্মীদের সাথে অতি স্বচ্ছন্দে অশ্লীলভাবে যৌনসম্পর্কে লিপ্ত হয়েছে। সর্বপ্রথম গুন্ডাদলের ভয়ংকর পাণ্ডাটা ওর বীভৎস বড় ধোনটা দিয়ে দোলার চমচমে গুদটা চুদে চুদে খাল করে ছেড়েছে। তার ডবকা বউয়ের অরক্ষিত গর্ভে বলিষ্ঠ অনিষ্টকারী একরাশ বীর্যপাত করার পর অন্য এক সমক্ষমতাশালী দুর্বৃত্ত পাণ্ডাটার স্থান নিয়েছে। তবে এবার দোলার রসভরা গুদটাকে রেহাই দিয়ে, গাম্বাট ষাঁড়টা তার ধুমসী পোঁদের ছোট্ট ফুটোটাকে ওর বিকট বাঁড়াখানা দিয়ে জব্বরভাবে গুঁতিয়ে চলেছে। তার সামনেই বলশালী দুরাচারীদের কাছে তার লাস্যময়ী স্ত্রীয়ের এই লজ্জাস্কর অশ্লীল যৌনসমর্পণ জয়কে নিরুপায় হয়ে মুখে কুলুপ এঁটে সহ্য করতে হচ্ছে। তার দুর্ভাগ্যে আর যে কি লেখা আছে, ভগবানই জানেন।       

"মাগী তৈরী থাক। এবার তোর মোটা পোঁদে আমি আমার গরম মাল ঢালবো।" পাষণ্ডটার হুঙ্কার শুনেই লজ্জায়-অপমানে জয়ের দেহের সমস্ত পেশীগুলো জমাট বেঁধে গেল। একটা সন্ডামার্কা গুন্ডা তার নধর স্ত্রীয়ের প্রকাণ্ড পাছাটা খাবলে ধরে তার আঁটসাঁট কুমারী ফুটোটাকে চুদে চুদে ফাঁক করে দিতে দেখে সে ইতিমধ্যেই মনমরা হয়ে পড়েছিল। দোলার পেল্লাই পোঁদের ছোট্ট ছেঁদায় এবারে পাপিষ্ঠটা বীর্যপাত করবে শুনে সে সম্পূর্ণ নিস্তেজ হয়ে পড়ল। আচমকা দুর্দান্ত দুরাত্মাটা দাঁত-মুখ খিঁচিয়ে তার চটকদার বউয়ের ঢাউস পোঁদের ছোট্ট ফুটোর গভীরে ওর বিকট বাঁড়াখানা ঝড়ের গতিতে গেঁথে দিতে লাগায় ওর মজবুত কোমরটা বলতে গেলে একরকম ঝাপসা হয়ে উঠল। নৃশংস দুরাচারীটা ওর আখাম্বা বাঁড়াটা দিয়ে প্রবলবেগে চুদে চুদে তার আঁটসাঁট ছেঁদাটাকে একেবারে ফালা ফালা করে দিল। 

"আঃ আঃ আঃ আঃ! কি ভীষণ বড়!", জয়কে সম্পূর্ণ বিহ্বল করে দিয়ে তার ঢাউস পোঁদে এক অপরিচিত গুন্ডার কাছে অমন পাশবিক চোদন খাওয়ার পরেও তার কামাতুরা স্ত্রী পাক্কা বেশ্যার মত উচ্চকন্ঠে কোঁকিয়ে উঠল। তার সাথে সঙ্গমকালে দোলা কোনদিনও তার লিঙ্গটাকে এমন অসভ্যের মত প্রশংসায় ভরিয়ে দেয়নি। তার কামুক বউয়ের মুখে স্বতঃস্ফূর্তভাবে অমার্জিত গোঙানি শুনে সে একইসাথে লজ্জিত এবং বিব্রত হয়ে উঠল। শত অনুরোধ সত্ত্বেও তার যৌবনবতী স্ত্রী কোনদিনই জয়কে তার প্রকাণ্ড পাছাখানার ভিতরে বাঁড়া ঢোকাতে দেয়নি। তার লদকা পোঁদের ফুটোটায় বাঁড়া নিতে দোলার বরাবরই ভীষণ আপত্তি ছিল। অথচ এখন এক অজানা জায়গায় এক অচেনা বেজন্মাকে দিয়ে তার লদলদে পোঁদটা মাড়াতে তার চটকদার বউয়ের এতটুকুও অস্বস্তিবোধ হচ্ছে না। জয় বুঝে গেল যে ষণ্ডামার্কা গুন্ডাগুলো তার কামার্ত স্ত্রীকে এক সম্ভ্রান্ত পরিবারের বউ থেকে একেবারে বাজারের গণিকায় রূপান্তরিত করে ছেড়েছে। তার চোখের সামনে তারই সাজানো বাগান উজাড় করে দেওয়া হচ্ছে, অথচ সে জড়ভরত হয়ে শুধু দেখে চলেছে। তাকে যে এতখানি অসহায় হয়ে পড়তে হতে পারে, সেটা ফাংশনে আসবার আগে সে যদি আন্দাজ করতে পারত, তাহলে সে কখনোই তার রূপসী বউকে সঙ্গে নিয়ে এখানে আসত না। জয়ের একমাত্র আশা যে দোলা পুরোপুরি মাদকাচ্ছন্ন হয়ে রয়েছে এবং গুন্ডাগুলো যে সকল অশ্লীল কাণ্ডকারখানা তার সাথে করছে,  হুঁশে ফিরলে সে সমস্তকিছুর জন্য পরে হয়তঅনুতাপ করবে।  

"আঃ আঃ আঃ! ভীষণ বড়! জয় কিছু বলবে না!", দোলা নিজের মনেই বিড়বিড় করে শীৎকার করে উঠল। তার চোখ কপালে উঠে গেল এবং মুখ থেকে লালা পড়তে লাগল। তার লদকা পোঁদের গর্তটাকে দুর্ধষ্য দুর্বৃত্তটা ওর কদাকার বাঁড়া দিয়ে চুদে চুদে একেবারে বশীভূত করে ফেলল।
[+] 2 users Like codename.love69's post
Like Reply
#7
"ওঃ! আমার বেরোচ্ছে!", তার বলিষ্ঠ হামলাকারী ওর মজবুত কোমরটাকে প্রবলবেগে আরো কিছুক্ষণ আগুপিছু করে শেষ কয়েকটা জবরদস্ত ঠাপ মেরে ঘোঁৎ ঘোঁৎ করে কাঁপতে কাঁপতে দোলার পেল্লাই পোঁদের ছোট্ট ফুটোর গভীরে একগাদা থকথকে বীর্য ঢেলে দিল। তার ধুমসী পোঁদের ভিতরে গরম বীর্যের উত্তাপ অনুভব করতেই, সে উচ্চকন্ঠে কোঁকিয়ে উঠল। তার সমগ্র দেহখানা ঝাঁকুনি দিয়ে উঠল। এক শক্তিশালী রাগমোচন এসে অকস্মাৎ তার রসপূর্ণ যোনীদেশে সজোরে ধাক্কা দেওয়ায় তার ঝরঝরিয়ে রসক্ষরণ হয়ে গেল। দোলা সাথে সাথে দুই চোখে অন্ধকার দেখল এবং চেতনা হারাল।     


জয় বিস্ফারিত চোখে দেখল যে তার ব্যভিচারিণী স্ত্রীয়ের পোঁদে বীর্যপাত করার পর দ্বিতীয় দুষ্কৃতীটা একপাশে সরে দাঁড়াল। হারামজাদাটা সরে দাঁড়াতেই সে বিস্ময় দৃষ্টিতে লক্ষ্য করল যে তার অতিকামী স্ত্রী গুদের বদলে গাঁড় মাড়িয়েও দিব্যি রস খসিয়ে বসে আছে। তার ডবকা বউ পেল্লাই পোঁদ উঁচিয়ে বিকৃত ভঙ্গিমায় তোশকের উপর নিথর হয়ে পড়ে আছে। বোঝাই যাচ্ছে যে তার গুদে-পোঁদে দু-দুবার পাশবিক চোদন খেয়ে উঠে সে বিলকুল ক্লান্ত হয়ে পড়েছে। জয়ের নরম মনে তার প্রিয়তমার প্রতি দয়া দেখা দিল। মাদকের ঘোরে দোলা যতই বেলেল্লাপনা করুক না কেন, তাকে সে অগ্নিসাক্ষী রেখে বিয়ে করেছে। তবে তার মনে আপন বিবাহিতা স্ত্রীয়ের প্রতি দরদ থাকলে কি হবে, জয় মোটামুটি নিশ্চিত যে নৃশংস গুণ্ডার দল তার শাঁসাল বউকে কোন দয়ামায়া দেখাবে না। এবং ঠিক তাই হলো। 

ওদের দ্বিতীয় সাথীটি দোলার ঢাউস পোঁদ ছেড়ে সরে পড়তেই বাকি তিনটে বলবান দুষ্কৃতী তার ডবকা বউয়ের উপর ঝাঁপিয়ে পড়ল। প্রথমে দুজন দস্যু মিলে তার বেহুঁশ স্ত্রীকে দুই পাশ থেকে জাপটে ধরে চাগিয়ে তুলে দাঁড় করিয়ে দিল। তৃতীয়জন তখন সোজা তোশকের উপরে লম্বালম্বি শুয়ে পড়ল। লোকটার বিকটাকার শক্ত বাঁড়াটা খাড়া দাঁড়িয়ে আছে। ওর সঙ্গী দুজন তার বেসামাল বউয়ের গোদা পা দুটোকে ফাঁকা করে ওই কদাকার লম্বদণ্ডের উপরে তাকে সরাসরি ধপ করে বসিয়ে দিল। তাকে অমন উগ্রভাবে বসাতেই শক্ত খাড়া ধোনটা চড়চড় করে দোলার রসময় গুদে সেঁধিয়ে গেল। তার রসসিক্ত গুদে বাঁড়া পুরে বদমাশটা দুই বলিষ্ঠ হাতে তার নধর স্ত্রীয়ের সুগোল কাঁধ দুটো ধরে তাকে বুকের উপর টেনে নিল। দোলা ঝুঁকে পড়তেই তার বিশাল দুধ জোড়া হারামজাদাটার মজবুত বুকের সাথে একেবারে পিষে গেল। একইসাথে তার পেল্লাই পোঁদটা অশ্লীলভাবে উঁচিয়ে উঠল। চতুর্থ গুণ্ডাটা আর কালবিলম্ব না করে ওর মস্তবড় ধোনটা সোজা দোলার পোঁদের ফুটোয় সজোরে গেঁথে দিল।  

বলতে গেলে প্রায় একইসাথে তার গুদের গর্তে আর পোঁদের ছিদ্রে দু-দুটো মুশকো বাঁড়া গুঁতিয়ে ঢুকে পড়তেই দোলার জ্ঞান ফিরে এলো। চেতনা ফিরতেই তার মনে হল যে তার ভিতরটা অত্যন্ত ভরে রয়েছে। এতবেশি ভরাট সে আগে কখনো অনুভব করেনি। তবে অনুভূতিটা সত্যিই অসাধারণ। তার সুখের মাত্রাটা তিনগুণ বাড়িয়ে দিয়ে, দুই ষন্ডামার্কা গুণ্ডা একইসাথে নিখুঁত সমন্বয় রেখে তার গুদে-পোঁদে ওদের তাগড়াই বাঁড়াদুটো গুঁতোতে আরম্ভ করে দিল। এমন অভূতপূর্ব সুখের প্রবল ঝাপটা দোলা যেন সইতে পারল না। সে সুখসাগরের ঢেউয়ে গা ভাসিয়ে গলা ছেড়ে কোঁকাতে লাগল, "আঃ! দু দুটো বড় বাঁড়া! উঃ! ভীষণ ভাল লাগছে!"

দোলার চোখ দুটো উল্টে গেল। তার লাস্যময় শরীরখানা চরমসুখের বন্যায় ভেসে গিয়ে থরথরিয়ে কাঁপতে লাগল। তার রসভরা গুদ থেকে ক্রমাগত রস ক্ষরণ হয়ে চলল। তার মনে হলো যেন দু-দুটো মুশকো বাঁড়া একসাথে গুঁতিয়ে গুঁতিয়ে তার গর্ত দুটোকে পুরো খাল বানিয়ে ছাড়ছে। দু-দুটো তাগড়াই ধোন দিয়ে একসাথে গুদ-পোঁদ মাড়িয়ে দোলা সম্পূর্ণরূপে এক উচ্ছৃঙ্খল কামোন্মত্ত বারাঙ্গনার মত আচরণ করতে লাগল। অনির্বচনীয় চোদনসুখে তার বুদ্ধিবিবেচনা সব লোপ পেয়ে বসেছে। তার রক্তে মিশে থাকা মাদক সেই সুখানুভূতিকে দশগুণ বাড়িয়ে তুলেছে। তার দুর্বল স্বামী কোনদিনও তাকে চুদে এতবেশি সুখ দিতে সক্ষম হয়নি। এমন অভূতপূর্ব চোদনসুখ কদাকার ধোনের অধিকারী হাট্টাকাট্টা গুন্ডারাই কেবল তাকে দিতে পারে।

এদিকে গুণ্ডাদলের শেষ সদস্যটি আর ধৈর্য্য ধরে অপেক্ষা করে থাকতে পারল না। বজ্জাতটা যখন দেখল যে তার দুই হারামি দোস্ত দোলার গুদ-পোঁদ দুটোই দখল করে বসে আছে, তখন বদমাসটা এগিয়ে গিয়ে তার মুখের ফাঁকে ওর বিকট ধোনটাকে সজোরে গুঁজে দিল। জয় হতবাক হয়ে দেখল যে অতর্কিতে তার মুখের ভিতরে গোটা একখানা আখাম্বা ধোন জবরদস্তি গুঁজে দেওয়া হলেও, তার কামুক স্ত্রী ঘেন্নায় মাথা না সরিয়ে, স্বচ্ছন্দে ওটাকে চুষতে লাগল। তার মাথাটাকে আগুপিছে করে নাড়িয়ে দোলা ওর কদাকার ধোনটাকে চুষতে লাগতেই হারামজাদাটা অস্ফুটে কোঁকিয়ে উঠল। একদিকে যেমন একসাথে দু দুটো তাগড়াই ধোনের জাঁদরেল গুঁতোর বাড়ি খেয়ে তার শাঁসালো শরীরখানা ক্রমাগত কেঁপে কেঁপে দুলে চলেছে, ঠিক অপরদিকে আরো একখানা জব্বর ধোনকে চুষতে গিয়ে তার চটকদার বউয়ের ফোলা ঠোঁটের ফাঁক দিয়ে টপাটপ লালা গড়িয়ে পড়ছে। অথচ দুদিক থেকে সাঁড়াশি আক্রমণের সামনে পড়ে দোলা বেহাল হয়ে পড়ার বদলে পাক্কা বেশ্যার মত দিব্যি বাঁড়া মুখে করেই অস্ফুটে গোঙাতে গোঙাতে আপন চরমসুখ সবাইকে ব্যক্ত করে চলেছে।     

আচমকা জয়কে চমকে দিয়ে তিন নচ্ছার গুণ্ডা আর তার ভ্রষ্টচরিত্রা স্ত্রী একইসঙ্গে চাপাস্বরে আর্তনাদ করে উঠল। আসল ব্যাপারখানা বুঝতে তার কয়েক সেকেন্ড বেশি সময় লেগে গেল। উগ্র যৌনকর্মের শেষ লগ্নে পৌঁছে চার অসংযত কর্মকুশলী একইসাথে তাদের কামরস নির্গত করে বসেছে। সত্যজ্ঞান হতেই সে অতিশয় বিষণ্ণ হয়ে পড়ল। তার বিশ্বাস করতেই কষ্ট হচ্ছিল যে তার বেহায়া বউ তারই চোখের সামনে তিন তিনটে দুর্ধষ্য দুষ্কৃতীদের কাছে তার মুখ-গুদ-পোঁদে একইসাথে নির্দয়ভাবে চোদন খেয়ে তার বর্বর হামলাকারীদের সঙ্গে তালের সাথে তাল ঠুকে একই মুহূর্তে রসক্ষরণ করল। তার সুন্দরী স্ত্রীয়ের অশ্লীল ব্যাভিচারিতার জঘন্য নিদর্শন তার অসহায় চোখের এমন মর্মান্তিকভাবে উন্মোচিত হবে, সেটা সে দুঃস্বপ্নেও ভাবেনি। তাকে আগে কখনো এতটা অসম্মানিত এবং অপমানিত হতে হয়নি।

বীর্যপাতের পর তোশকের উপরে তার ডবকা বউকে বিধ্বস্ত হালে বেঢপ ভঙ্গিতে কাটা কলাগাছের মত ফেলে রেখে তিন সন্তুষ্ট পাপাত্মা দোলার লুন্ঠিত শরীরটাকে ছেড়ে উঠে পড়ল। দোলার চমচমে গুদের গর্ত আর পোঁদের ছিদ্রটা আর আগের মত আঁটসাঁট নেই। নির্মম গুন্ডাগুলো ওদের রাক্ষুসে বাঁড়াগুলো দিয়ে নৃশংসভাবে চুদে চুদে তার ছেঁদা দুটোকে পুরো হাঁ বানিয়ে ছেড়েছে। বজ্জাতগুলো এতবেশি বীর্যপাত যে গর্ত দুটো ভেসে গিয়ে এবার টপটপ করে ঝরে পড়তে লেগেছে। গুদ-পোঁদের মত দোলার মিষ্টি মুখখানারও একইরকম দুর্দশা হয়েছে। তাকে দিয়ে পঞ্চম পাষণ্ডটা ওর আখাম্বা ধোনটাকে চোষাতে চোষাতে তার মুখের মধ্যেই বীর্য ঢেলেছে। তার বেসামাল বউ যতটা সম্ভব কঁতকঁত করে গিলেছে। তবে বেশিরভাগটাই তার ফোলা ঠোঁটের ফাঁক দিয়ে উছলে বেরিয়ে পড়ে তার চিবুকে আর গলায় লেপে গেছে। উন্মত্তভাবে চোদন খেয়ে দোলা নিজেও অঢেল রস খসিয়েছে আর অতবেশি রসক্ষরণ করে ফেলে সম্পূর্ণ নিস্তেজ হয়ে পড়েছে। তিন বলশালী হামলাকারীরা তাকে ছেড়ে উঠে যেতেই, সে তৎক্ষণাৎ তোশকের উপর হাত-পা ছেদ্রে একেবারে নেতিয়ে পড়ল। 

তার বেআব্রু বউকে তিন তিনটে মুশকো গুন্ডাদের দিয়ে অত্যন্ত বেপরোয়ার মত অতিশয় উচ্ছৃঙ্খলভাবে চুদিয়ে গুদ-পোঁদ-মুখের সর্বনাশ করে তোশকের উপরে বেখাপ্পা ভঙ্গিমায় অমন মারাত্মকভাবে নাকাল হয়ে পড়ে থাকতে দেখে জয়ের দুর্বল মন ভয়ে কেঁপে উঠল। সে আর সহ্য করতে না পেরে শংকিতস্বরে করুণা ভিক্ষা চাইল, "আমার বউয়ের সব মান-ইজ্জত তো তোমাদের লোটা হয়ে গেছে। আর তো কিছু বাকি নেই। দোলার শরীরে আর কোন জোর নেই। ও আর নিতে পারবে না। দেখতেই তো পারছো পুরো বেদম হয়ে পড়ে আছে। প্লিজ, এবার আমাদের রেহাই দাও।" 

তার কাতর মিনতি শুনে নচ্ছার পাণ্ডাটা চোখ রাঙ্গিয়ে নিষ্ঠুরকণ্ঠে বলল, "শালা মাদারচোদ! তোর দেখছি সবেতেই তাড়া। বেশি পেঁয়াজি মাড়াতে যাস না রে বোকাচোদা। নয়ত তোকে এখানেই কবর চাপা দিয়ে দেব। আমরা কি তোর মত গান্ডু নাকি বে যে তোর বউয়ের মত এমন খানদানী মাগীকে এত তাড়াতাড়ি ছেড়ে দেব? সবে তো খেলা শুরু বে। এখনো তো গোটা রাত বাকি। খানকিমাগীকে এখনো প্রচুর চোদন খেতে হবে। এত সহজে নেতিয়ে পড়লে চলবে কেন? তুই শালা বেশি চাপ নিস না। আমার কাছে এমন দাওয়াই আছে, যেটা খেলে তোর রেন্ডি বউ আবার পুরো চাঙ্গা হয়ে উঠবে। তারপর দেখবি তখন তোর মাগী বউ কেমন গতরের গরম মেটাতে পাঁচের বদলে পাঁচশো নাংকে দিয়ে মনের খুশিতে রাতভর চোদায়।"  

দুষ্ট পাপাত্মার মুখে এমন ভয়াল পূর্বাভাস শুনে জয়ের কাপুরুষ মনটা সন্ত্রস্ত হয়ে উঠল। কে জানে তার প্রিয়তমার জন্য বজ্জাতগুলোর অশুভ মনে কী সমস্ত বীভৎস পরিকল্পনা খেলা করছে? তার অদৃষ্টে কতখানি বেইজ্জতি লেখা আছে, তাই বা কে জানে? সে আশা করেছিল যে বিয়ের পর প্রথমবার তার সাথে কোন ফাংশনে এসে তার লাস্যময়ী স্ত্রী ওর ডবকা শরীরকে প্রাণখুলে কাজে লাগিয়ে সবার ভরপুর মনোরঞ্জন করবে। এইভাবে যে তার আশাপূর্ণ হবে, সেটা অবশ্য জয় কখনো কল্পনা করেনি। 


***** সমাপ্ত *****
[+] 5 users Like codename.love69's post
Like Reply
#8
Osadharon golpo
Like Reply
#9
ভালো লাগলো?
Like Reply
#10
দুর্দান্ত লেখনী , খুব ভালো লাগলো  clps লাইক এবং রেপু দিলাম।

[Image: Images-2-2-1.jpg]

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)