Poll: মায়ের পরকীয়া কার কার সাথে দেখতে/শুনতে ভালো লাগবে?
You do not have permission to vote in this poll.
নিচু জাতের লোকেদের সাথে? যেমন মুচি, মেথর, নাপিত, রিক্সাওয়ালা ইত্যাদি
20.11%
35 20.11%
নোংরা ভিখারি, মাতাল, চোর, ঘুটকা খৈনী খাওয়া লোকেদের সাথে।
17.82%
31 17.82%
কাঁটা কালো বাঁড়ার কুৎসিত বুড়ো মুসলিম দেড় সাথে।
21.26%
37 21.26%
মুসলিম দর্জি, বুড়ো কাজের লোক, বিহারী শ্রমিক দেড় সাথে।
24.14%
42 24.14%
যেকোনো নিচু জাতের নোংরা কুৎসিত বেটে অচেনা লোকেদের সাথে।
16.67%
29 16.67%
Total 174 vote(s) 100%
* You voted for this item. [Show Results]

Thread Rating:
  • 22 Vote(s) - 3.05 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Fantasy মুনমুন সেন - খোলা মনের মহিলা..
#1
সেন পরিবারের বেশ নাম যশ আছে এনাদের পাড়াতে| পরিবারে মোট ৩ জন থাকেন| মিসেস মুনমুন সেন, তার স্বামী সুনির্মল সেন আর তাদের এক মাত্র ছেলে প্রকাশ সেন, ডাক নাম টুকুন| স্বামী সুনির্মল সেনের বয়স ৫৫ হবে| মিসেস সেনের বয়স মোটামুটি ৪৫/৪৬ হবে| মোটাসোটা ফর্সা আর খুব উচা লম্বা প্রায় ৫'৮" হবেন| মিসেস সেন এর গতর অতি সুন্দরী বয়স্ক বাঙালী মহিলাদের মতো ভারী শরীর, ফোলা ফোলা দুধ, লদলদে ডবকা গোলাকার নাদুস নুদুস পাছা আর বগলের তলায় কালো বাল। উনি সাধারনত শাড়ী, ডিপ কাট হাতাকাটা ব্লাউস পরে থাকেন। আর বাড়িতে মর্ডার্ন নাইটি পরে থাকেন। প্যান্টি আর ব্রা প্রায় ব্যবহার করেনা বললেই চলে।
[+] 2 users Like rajusen25's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
বড় আপডেট দিন
Like Reply
#3
বেশিকরে
Heart    lets chat    Heart
Like Reply
#4
Interesting choice of title and also the poll gave me some hope that this story might be unique and interesting. Please up date fast
Like Reply
#5
টুকুনের মা খুবই দয়ালু ছিলেন, গরিব-দুঃখী দেখলেই তাঁর মন দুঃখে একদম ভরে যেত| তিনি যখন যা পারতেন সামর্থ অনুযায়ী সকলের সেবা যত্ন করতেন এবং নিজের সব কিছুই সেইসব মানুষদের প্রতি বিলিয়ে দিতেন চাইতেন|


আসলে টুকুনের মা কোনদিনও নিজেকে সাংসারিক গন্ডির ভিতর আবদ্ধ রাখতে চাননি| সব সময় তাঁর মন সমাজের অবহেলিত, নিপীড়িত মানুষদের জন্য উদার থাকতো| তাদের সাহায্য ও সুখ শান্তি প্রদানই ছিলো তাঁর জীবনের আসল উদ্দেশ্য|

টুকুনের মা শুধু অপূর্ব রূপসীই ছিলেন না, ছিলেন খুবই দয়ালু, উদার ও স্নেহপূর্ণ মনের অধিকারীও। সেই সাথে ছিলেন নিজের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে অত্যন্ত সচেতন ও দৃঢ়চেতা একজন নারী। সমাজের বিভিন্ন প্রতিবন্ধকতা, এমনকি নিজের ব্যক্তিগত জীবনকেও বাধা হয়ে দাঁড়াতে দেননি অভীষ্ট লক্ষ্যের সামনে।

টুকুনের মুখেই শুনুন ওর মায়ের স্মৃতিকথা।

কয়েকদিন আগে একটা ঘটনা। মা সেদিন বাড়িতে অনেক কাপড় - চোপড় কাচতে বসেছি। কাজের মেয়েটা আসেনি। কলপাড়ে পা মেলে বসে কাপড় ধুচ্ছিলো, সারা গা ভিজে গেছে। বসে কাপড় কাচলে যা হয়, ঊরু অবধি পরনের কাপড় তোলা। মা আবার বাড়িতে থাকলে সায়া আর হাতাকাতা ব্লাউজ পড়ে থাকে। নীচে প্যান্টি, শায়া বা ব্রা পরে না। যাই হোক, মা সায়া ঊরু অবধি তুলে কোমরে গুঁজে নিতে কাচতে বসেছিল। ব্লাউজের হুক দু-একটা কখন খুলে গেছে, কে জানে! মাথার চুলের খোঁপা ঠিক করতে করতে হঠাত খেয়াল হল, কল পারের আড়ালে কেউ যেন মাকে দেখছে। মা তাড়াতাড়ি উঠে দাঁড়াতেই দেখে, পাঁচিলের দরজায় একটা লোক দাঁড়িয়ে মাকে দেখছে। তাঁর পরনের লুঙ্গি কোমরের উপর তোলা, মনে হয় মুততে বসেছিল এখানে, মাকে দেখে দাঁড়িয়ে পড়েছে। মা হতবাক। সামনে যে দৃশ্যটা দেখছে, তা মাকে গরম করে তুলেছে। লোকটার বাঁড়া দাঁড়িয়ে গেছে, সেটা লম্বায় প্রায় এক বিঘেত। আর তেমনি মোটা আর বাঁড়ার টুপি উলটানো মানে এটা '.ের বাঁড়া, খাসা ছুন্নতি মাল! লোকটার বয়স মোটামুটি ৫৫ বছর হবে। আর বেশ গরিব ও হবে কারণ তার পরনের স্যান্ডো গেঞ্জীটা অনেক নোংরা আর ছেড়া ফাঁটা।

মা লোকটাকে ডেকে বললো। কি দেখছেন? কাউকে খুঁজছেন আপনি?
লোকটা: আমি এই গরমে অনেক দিন ধরে ঘুরছি। আমার বাড়ি ঘর নেই। একটু যদি পানি খেতে দেন।
মা লোকটাকে ঘরে ডেকে নিয়ে গেলো। মুসলিম অচেনা নোংরা লোকটাকে এক গ্লাস জল দিয়ে খাটে বসলো। তারপর মুচকি হেঁসে দু বাহু তুলে বগল দেখিয়ে মাই চেতিয়ে চুলের খোঁপা করতে লাগলো। লোকটা মায়ের বালে ভরা সুন্দর বগল দেখছিলো। ভরাট বাহুর তলে বগলের বেদিটা একটু উঁচু মতন সেখানেই একরাশ মেয়েলী চুল কখনো না কামানোয় ঘন না হলেও বেশ বড় আর লতানো ঘামে ভেজা চুলের ডগা গুলো লালচে। গাঁদাফুলের মত তিব্র ঝাঁঝাল গন্ধ মায়ের বগলে, একটু বেশি সময় হাত দুটো তুলে রাখে মা মুসলিম লোকটার সামনে।

লোকটা জলের গ্লাস রেখে পায়ে পায়ে এগিয়ে এল। সে এসে মায়ের কোমর একহাতে বেড় দিয়ে ধরে মাকে বুকে টেনে নিল। যেন কতদিনের চেনা! একটা হাতে মায়ের উরুর ফাঁকে ঢুকিয়ে ডলতে শুরু করল মায়ের গুদ।

মা জন্ম খানকী মাগী, গুদে পুরুষমানুষের হাত পেয়েই মায়ের গুদের রস গড়ান শুরু করল, মায়ের ঘন ঘন শ্বাস পড়ছে, অচেনা অজানা নোংরা মুসলিম লোকটাকে জড়িয়ে ধরল। ওর গলা জড়িয়ে মা ওর বিড়ির গন্ধ ভরা ঠোঁটে আদর করে চুমু দিল। ওর জিভ মা জিভে নিয়ে চুষতে লাগল।

মা তখন লোকটার কালো কাঁটা ঠাটানো বাঁড়াটা চেপে ধরেছে আর বাঁড়া খেঁচতে শুরু করেছে। লোকটা মায়ের তলপেটের বালের জঙ্গলে আঙ্গুল দিয়ে বিল কাটতে কাটতে আমাকে পালটা চুমা দিতে থাকে। লোকটা মায়ের ব্লাউজের উপর থেকে মাই দুটো যেন ছিঁড়ে নিতে চাইছে। মায়ের ভালো লাগছে এই জোরে জোরে টেপা। লোকটা আমার গুদের চেরা বরাবর ওর মোটা, কেঠো আঙ্গুল ডলছে আর মায়ের ভৃগাঙ্কুরটা নাড়াচ্ছে। মায়ের গুদ বেয়ে রস গড়াচ্ছে। মনে হলো মা এক্ষুনি হয়তো রস খসাবে।

মা, "উফফ্মাআআআ গোও ও ওও অঃস্স্স্স্স্আঃ, আস্স্স্..." করতে করতে ধনুকের মতো শরীরটা বাঁকাতে বাঁকাতে মুসলিম লোকটার হাতেই রস ফেলে দিল। আর রস ফ্যাদানোর সাথে সাথে খানিকটা মুত ছিরিক করে বেরিয়ে গেল।

লোকটা উল্লাসে মেতে উঠল, "ইনশাল্লাহ্! মাগী মানষের মুত? তাও আবার চোদার কালে? আপনি যে ভাবীজান, একদম আলাদা মাল! আপনারে আচ্ছা করে কষে চোদন দেওয়া লাগে। চলেন, বিছানায় চলেন।"

মা তখনও হাপাচ্ছি। আর বললো "আমি মুতব। আমার মুত চেপেছে।"

লোকটা বলল, "তাইলে এখেনেই বসেন। আমার সামনে। আমি দেখি।"

এবং, অবাক কাণ্ড, মা ঐ অচেনা লোকটার সামনেই সায়া তুলে মুততে বসে গেল। লোকটা মায়ের সামনে দাঁড়িয়ে। মা ছড়্ছড়্ করে পেচ্ছাপ করছে। লোকটা বলল, "ভাবীজান, এট্টু উঠে দাঁড়ায়ে মোতেন! তাইলে আপনের ভুদাডা ভালো করে দেখা যাবে।"

মা লোকটার কথায় পোঁদ তুলে আস্তে আস্তে ওঠার চেষ্টা করতেই দুই পা ভেসে গেল নিজের মুতে! অগত্যা মা সোজা দাঁড়িয়ে দুহাতে গুদের ঠোঁট দুটো টেনে ধরে ছড়্ছড়্ করে লোকটার গায়ে মুত ছেটাতে লাগল। লোকটা আরও উল্লাসে লাফিয়ে মাকে জড়িয়ে ধরল। লোকটার সারা গায়ে মায়ের পেচ্ছাপ ভরে গেছে।

মা তখনও মুতছে দেখে লোকটা বসে পরে মায়ের সামনে, আর গুদের সামনে মুখ হা করে বসে, মা লোকটার মুখে খানিক মুতে দেয়। লোকটা মায়ের গুদ কাঁচাপাকা গোঁপ দাড়ি ভরা মুখে পুড়ে নিয়ে চুষতে থাকে।

লোকটা এবার মাকে বিছানায় শুইয়ে দিয়ে মায়ের চেরা গুদে পকাত করে ওর আখাম্বা বাঁড়া চালিয়ে দেয়। তারপর পুরদমে চুদতে থাকে মাকে। মায়ের তখনই ঐ আখাম্বা বাঁড়ার চোদনে গুদের রস খসে গেছে।

লোকটা মাকে তুলে বিছানায় কুত্তীর মতো চার হাতপায়ে বসিয়ে দিলো। তারপর মায়ের বিশাল লদলদে ডাঁসা পোঁদে চটাস চটাস করে কষে মারল থাবা। মা কাতরে উঠল, "আস্স্স্..."

লোকটা মায়ের পোঁদ দুহাতে চিরে ধরে পোঁদের ফুটোর মধ্যে জিভ ঢুকিয়ে চাটতে থাকে। মায়ের গুদ তখন জলের কল হয়ে গেছে। হড়হড় করে জল গড়াচ্ছে। লোকটা এবার মাকে পেছন থেকে দুহাতে কোমর ধরে পকাত করে কালো কাঁটা বাঁড়া সেঁধিয়ে দিলো গুদে। তাঁর পরে বলল, "আপনের ডগি স্টাইলে চোদন ভালো লাগে না?"

মা, "আমার যেকোনো ভাবে চোদাতেই ভালো লাগে। আপনি আরাম পাচ্ছেন তো?"

লোকটা, "সে আর বলতে? এমন মাগীমানুষ পেলে কার না আরাম হয়?" বলতে বলতে লোকটা মায়ের গুদ মারতে শুরে করল। আর সে কী ঠাপ! মা হক্হক্ করে ক্যোঁৎ পারছে। আর সেই তালে লোকটা মায়ের * গুদে গদাম গদাম করে ছুন্নতি বাঁড়া চালাচ্ছে।

লোকটা কাতরাতে শুরু করল, "ওঃ ওঃ আঃ আঃ আস্স্স্স্স্স্স্স্... ইস্স্স্..."

লোকটা আরও কয়েকটা ঠাপ দিয়ে বাড়াটা মায়ের নাড়ির মুখে ঠেলে দিলো। আর দাঁতে দাঁত চেপে মা খানকী মাগীর মতো রস ফেদিয়ে দিল। সেই সাথে আবার ছিড়িক ছিড়িক করে খানিক মুতও ছিটকে পড়ল! মায়ের পিঠের উপর হুমড়ি খেয়ে পড়ে লোকটা মায়ের কানের কাছে মুখ গুঁজে আর দুএকটা ঠাপ দিয়ে থেমে গেল কাতরাতে কাতরাতে। বুঝতে পারছি, ওর গরম তাজা বীর্য মায়ের গুদ ভাসিয়ে দিয়েছে। ওরা দুজনেই হাঁপাচ্ছিল।

মা বিছানায় থেবড়ে শুয়ে পরে। আর ঐ '. লোকটা মায়ের পিঠের উপর হুমড়ি খেয়ে পড়ে আছে।

একটু পড়ে মা বলে, "এই, শুনছেন, উঠুন। কেউ দেখে ফেলবে তো!


চলবে....
[+] 4 users Like rajusen25's post
Like Reply
#6
Valo hoyeche
Heart    lets chat    Heart
Like Reply
#7
লোকটা উঠে পড়লো। মাও উঠে সায়া ব্লাউস পরে নিলো। তারপর মা আবার কাচা কাপড় চোপড় ধুয়ে তারে মেলে দিয়ে এসে লোকটাকে বললো, "আপনার জামাকাপড় তো সব ভিজে গেছে, দিন, আমি কেচে দিই। আপনি ততক্ষণ ঘরে গিয়ে বসুন।"


লোকটা নিজের নোংরা লুঙ্গি আর স্যান্ডো গেঞ্জীটা মাকে দিলো আর পশে রাখা গামছাটা পরেনিলো।মা সাবান দিয়ে লোকটার ছাড়া কাপড় কাচতে বাথরুমে ঢুকলো। কাচা হলে মেলে বাথরুমের থেকে টাওয়াল জড়িয়ে মা ঘরে গিয়ে দেখে লোকটা মায়ের খাটে শুয়ে বিড়ি টানছে।

মাও ঘরে ঢুকে টাওয়াল পাল্টে একটা হাতাকাটা নাইটি পরে আয়নার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে লোকটার সাথে কথা বলতে শুরু করলো।

মা: তা আপনার নাম তো জানা হলো না। আর আপনি কোথায় থাকেন কি করেন?

লোকটা: ভাবিজান, আমার নাম জামাল, মুর্শিদাবাদ থেকে এসেছি। আমি রাজমিস্ত্রির কাজ করি তাই গতকাল কিছু যন্ত্রপাতি কিনতে কলকাতায় এসেসিলাম। কিন্তু আমার সব টাকা পয়সা জিনিসপত্র চুরি হয়েগেছে। তাই কাল থেকে ঘুরে বেড়াচ্ছি। বাড়ি যাওয়ার পয়সাও নেই গো।

মা: ওঃ তা কাল থেকে ঘুরছেন?

জামাল: হাঁ ভাবিজান। কাল রাতে রেল স্টেশনে ঘুমিয়েছি।

মা: আজ তো আপনি চানও করলেন না।

জামাল: আপনি যা সুখ দিলেন ভাবিজান। চান টান সব ভুলে গেছি।

মা: (এই কথা শুনে মা জামালের সামনে গিয়ে ইচ্ছে করে বগল দেখিয়ে চুলে খোঁপা করতে লাগলো) ও তাই বুঝি জামাল ভাই!

জামাল মায়ের কাছে গিয়ে বিছানায় বসে মায়ের দুধ দুটো ধরে মুখে চুমু দিতে লাগলো। মাও জামালের মুখে নিজের জিভ ঢুকিয়ে দিলো। জামাল পাগলের মতো মায়ের ঠোঠ নাক গাল চাটাচাটি করতে লাগলো।

মা: ইস জামালভাই, আপনার মুখে বিড়ির গন্ধ। (ন্যাকামো করে) আর দেখুন আপনি কি করলেন, আমার পুরো মুখে থুথু লাগিয়ে দিলেন।

জামাল: দাঁড়ান ভাবিজান, আমি মুছে দিচ্ছি। (বলে নিজের পরনের গামছাটা খুলে মায়ের মুখ মুছে দিলো।

মা: থাক থাক... আর মুছতে হবে না। আমার মুখ মুছতে গিয়ে আপনি তো ল্যাংটা হয়ে গেলেন। হে হে হে ...

জামাল: দাঁড়ান ভাবিজান, ল্যাংটা যখন হয়েছি আমি একটু মুতে আসি। অনেক্ষন ধরে মুত পেয়েছে। (বলে জামাল ল্যাংটা হয়ে বাথরুমে চলে গেল আর একটু পরে ফিরে এলো)। একদম হলুদ মুতলাম। কাল থেকে জল তেমন খাওয়া হয়নি তাই। (বলে মায়ের বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়লো আর ওনার নেতানো কাঁটা কালো বাঁড়াটা ওনার পায়ের এক পশে ঝুলে রইলো।)

মা: (জামালের কাঁটা কালো বাঁড়াটা দেখে মা লোভ সামলাতে পারলো না) আপনার বাড়াতে জ্বালা করছেনাতো জামাল ভাই। (বলে খাটের ওপরে উঠে জামালের বাঁড়াটা দেন হাতে ধরলো)

জামাল: তেমন জ্বালা করছেনা।

মা আস্ত বাঁড়াটা হাত নিয়ে চুষছে। ঠিক ব্লু- ফিল্মের মতো, গলার মধ্যে যতটা যায়, তততা গিলে নিচ্ছে, আর থুতু-লালা মাখা কাঁটা বাঁড়াটা বের করে জিভ দিয়ে আগাগোড়া চেটে আবার মুখে পুড়ে দিচ্ছে। মা কখনও জিহবা দিয়ে পুরো ধোন চেটে নেয়, আবার আস্ত বিচির থলে মুখে পুরে নেয়, বালের গোড়া হাতাচ্ছে ওর মুখ ঘষছে, বাল ধরে টানছে, সে যে কি কান্ড। আর জামাল আনন্দের চোটে নিজের দুই পা নিজের বুকে মুড়ে মা কে দিয়ে নোংরা পুটকি চাটানোর জন্য। মাও বুঝতে পারলো জামাল কি চাইছে।

মা জামালের পুটকি দুই হাত দিয়ে ফাঁক করে ধরে লম্বা একটা চেতন দিলো। সঙ্গে সঙ্গে জামাল চিৎকার করে উঠলো "ওহহহ ভাবিজান জান আমার কি চাটাই না চাটছেন, উফফ এরকম পুটকি চাটা জীবনে পাইনি, আউউউউ উফফফ হ্যা হ্যা ঐ ভাবে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটুন আমার পুটকিটা, আমার বেগম তো একদিনও আমার পুটকিটা ছুয়ে পর্যন্ত দেখে নি। উফফফ হ্যা জোড়ে জোড়ে চাটুন চুষুন আমার হাগা বের করে ফেলুন ভাবিজান।"

জামাল উত্তেজনার বসে নিজের পুটকিটা আরও ফাঁক করে দিতে গিয়ে মায়ের মুখে পেঁদে দিলো। জামালের পায়খানা ভরতি পুটকির ফুটো থেকে বের  হওয়া পাদের তাজা পায়খানার গন্ধে মা যেন আরও পাগল হয়ে গেল। সে আরো বিপুল বেগে জামালের পুটকির গর্তে জিভটা ঢুকিয়ে মলদ্বারের ফুটাটা এমনভাবে চুষতে লাগলো যেন পায়খানা বের করে ফেলবে।

জামাল এবার উঠে মায়ের দুই হাত মাথার উপরে তুলে দিয়ে নাইটি খুলে মাকে বিছানায় চিৎ করে শোয়ালো। আর মায়ের দেন হাত মাথার উপর তুলে নোংরা দাড়িওয়ালা মুখ ধবল মায়ের বগলে। নাকটা চেপে ধরে লম্বা একটা শ্বাস নিলো। জীভ দিয়ে একটু চেটে দিতে লাগলো আর মা আরামে উউউউ আআআ করতে লাগলো। এবার জামাল জোরে জোরে চুষতে লাগল মায়ের বগল। বগলের মাংস মুখে পুরে চুষতে লাগল। মা, ইইইইইইইইম্মম্মম্মম্মাআআআআআ উফফফফফফফ মাআআআআগোওওওওও কুত্তার বাচ্চা, কাঁটার বাচ্চা খাঁ আমাকে। মায়ের খিস্তি শুনে জামাল মায়ের মুখে নিজের বিড়ি খাওয়া ঠোঠ ডুবিয়ে ধরলো আবার কিছুক্ষন পরে মায়ের বগল চাটা শুরু করলো।

হঠাৎ মা পাল্টি মেরে জামালকে চিৎ করে শুইয়ে দিয়ে জামালের বাঁড়ার ওপর বসে জামালের দুই হাত ওনার মাথার উপর তুলে দিয়ে নোংরা ঘামে ভেজা বালে ভরা বগলে মুখ ঘষতে লাগলো আর লম্বা লম্বা চাটন দিতে লাগলো বগলে আর কোমর দুলিয়ে দুলিয়ে কাঁটা বাঁড়ার ওপর নিজের * গুদ ঘষতে লাগলো। জামালের বগলের ঘামে ভেজা চুলে আমের আঁঠির মতো চুষতে লাগলো। একবার এই বগল আরেকবার ওই বগল চুষে চেটে মা জামালের মুখে ওয়াক খুউউউ করে একগাল থুথু লালা জামালের মুখে দিলো আর বললো "খাও বলছি। খাও আমার মুখের আর আপনার বগলে সরবত। নইলে এবার কিন্তু মুখে গুদ কেলিয়ে বসে পড়ব জামাল ভাই। পেচ্ছাব করে দেবো কিন্তু আপনার মুখে। বলেই জামালের বুকের দুপাশে কলাগাছের মত দুটি থাই ছড়িয়ে বসে গুদটা জামালের মুখে চেপে ধরলো। দু আঙ্গুলে পাপড়ি সরিয়ে জামালের নাকটা ভেতরে ঢুকিয়ে নিলো। এরপর মানুষ ঘোড়ায় চড়লে যেমন লাফায় তেমনি লাফাতে লাগলো জামালের মুখের উপর ভেজা গুদ ছড়িয়ে বসে। জামালের তো খাবি খাবার মত অবস্থা। মা ব্যালান্স রাখার জন্য জামালের মাথার দিকের দেয়ালে দু হাতে ভর দিয়ে রাখলো। একটুক্ষন এভাবে লাফিয়ে উঠে দাড়িয়ে গেলো মা। এবার পায়খানায় বসার মত করে জামালের মাথার দুদিকে বিছানায় গোড়ালী চেপে জামালের মাথার নিচে দুহাত ঢুকিয়ে মাথাটা উপরে টেনে সোজা গুদে চেপে ধরলো। গুদটা প্রানপনে ঘষতে লাগলো জামালের ঠোটে নাকে মুখে। সঙ্গে ঠাপ। গতিতে রাজধানী এক্সপ্রেসকেও হার মানিয়ে চরমঠাপ ঠাপাতে লাগলো জামালের মুখে। ওওওওও মাআআআ গোওওওও কুত্তার বাচ্চা। খেয়ে ফেলো আমার গুদ জামাল ভাই। চুষে ছাল তুলে ফেলো আমার গুদের। ছিবড়ে রস বের করে দাও গুদের আমার, কাটাচোদা, চোষ শালা, জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চোষ।

এবার কোমড়টা একটু তুলে সামনে এগিয়ে জামালের মুখে চেপে ধরলো পোঁদ। ধবধবে সাদা তানপুরার মতো পোঁদের দাবনা জামালের চোখের সামনে। জামাল পোঁদের দাবনাটা দুই হাত দিয়ে চিড়ে ধরল। তারপর চোখের সামনে ফুটে উঠলো মায়ের পোঁদের ছ্যাদা, পোঁদের ফুটো দেখে, পোঁদের দাবনার ফাঁকে, ছোট্ট খয়েরী রং এর কুচকানো পোঁদের ফুটো চোখের সামনে আর থাকতে না পেরে, নাকটা চেপে ধরল মায়ের ওই পোঁদের খয়েরী ফুটোতে। প্রাণ ভরে গন্ধ শুকল মায়ের পোঁদের ফুটোতে। তারপর জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চুষতে লাগলো মায়ের পুটকিটা। মাঝে মাঝে মায়ের ৩ ইঞ্চি চেরা বালে ভরা গুদ ও চাঁটতে লাগলো। মা সঙ্গে সঙ্গে হিস্-হিসানী শুরু করে দিল "খাও আমার গুদের রস খানকির ছেলে। তোর মুখে মাল ঢালবো আমি। আমার কাটাচোদা ভাতার চুষে চুষে আমার মুত বের করে দেবে। দাওওওওওও। আরোজোরে চুষো বলছি। জীভ ঢোকাও আমার পোঁদের নোংরা ফুটোয়। উফফফফফফ মাআআআআ।" এদিকে জামালের কালো কাটা বাড়াও কলাগাছ হয়ে গেছে। ধাক্কা মেরে মুখের উপর থেকে সরিয়ে দিল মাকে জামাল। এরপর পালটি খেয়ে মাকে বিছানায় চিৎ করে ফেললাম।

আর ৬৯ পজিসনে জামাল মায়ের উপরে উঠে মার্ মুখে বাড়াটা ঢুকিয়ে দিল। আর মুখ ডুবাল মায়ের অগ্নিতপ্ত গুদে। জামাল প্রথমে আস্তে আস্তে ঠাপ শুরু করে ধীরে ধীরে গতি বাড়িয়ে দিল মায়ের মুখে। মাও জামালের মুখে গুদ তুলে তুলে তলঠাপ মারা শুরু করে দিলো। এবার জামাল নিচে চিৎ হয়ে শুয়ে, আবার মেক ৬৯ পজিশনে বসাল। তার ফলে মায়ের গুদটা জামালের মুখের উপর আর পোঁদটা উপরে। জামাল মায়ের পাছার নরম মাংস টেনে ফাক করে সোজা পোঁদের খয়েরী ফুটোতে জীভ ঢুকিয়ে দিল। আর মায়ের পোঁদের মাংসল দাবনা দুটি, দুই হাত দিয়ে একদম চিরে ধরে, পোঁদের ফুটোটা একটু বড় করার চেষ্টা করল। তারপর জীভটা একদম সরু করে যতটা পারল মায়ের পোঁদের ফুটোর ভেতরে ঢোকানোর চেষ্টা করছিল। পোঁদের ফুটোতে জিব দিতেই, মা থরথর করে কাঁপতে লাগল। জিব দিয়ে অনেকক্ষন মায়ের পোঁদের ফুটো চাটল জামাল। জামাল জীব দিয়ে পোঁদের ফুটো চুষছে আর দুই হাত দিয়ে মায়ের পোঁদের নরম মাংসল সাদা ধবধবে দাবনা দুটো কচলে টিপে, দাঁত দিয়ে কামরিয়ে, হাতের থাবা দিয়ে, একদম লাল করে দিচ্ছে। মায়ের ধবধবে সাদা বিশাল পোঁদের দাবনা দুটোতে কচলে কচলে রক্ত জমে লাল হয়ে গেছে। মায়ের পোঁদ ত এমনিতেই লদকা। পোঁদের দাবনা দুটো খুব মোটা। তরপর আবার মায়ের পোঁদের মাংস টেনে ধরে সম্পুর্ণ গুদটা মুখের ভেতর ঢুকিয়ে চোষন শুরু করল জামাল। কয়েকটা লম্বা চোষন দিতেই বুঝলাম কাজ হয়ে গেছে।

মা, ওওওও মাআআআ গোওওওওওও। আমায় মেরে ফ্যালোওওওও ……কাঁটা চোদা।

এবার জামাল গুদের পাপড়ি যতটা সম্ভব ফাক করে জীভ ঢোকাল। জামাল সামনের দুটি দাঁত দিয়ে কামড় দিয়ে ধরে রাখল গুদের কোটটা। এদিকে মায়ের কোমর ঝাকানী বেড়ে গেল। ঠিক এই সময়েই মা এক ঝটকায় বিছানার ওপর উঠে দাড়ালো আর কোমড়টা ধনুকের মত সামনের দিকে বেঁকিয়ে দু-তিনটা আঙ্গুল একসাথে গুদে ভরে দিয়ে আঙ্গলী করতে লাগলো চিতকার করে, "খা আমার গুদের নোংরা ফ্যাদা। খা বোকাচোদা। চুদমারানীর পো। খানকী বেশ্যা মাগীর বাচ্চা। নে নে ধর ধরররররররররররররররররআবার"

পিচকিরির মতো ছিড়িক ছিড়িক করে মোতার মত ছিটকে ছিটকে রস ছিটাতে লাগলো পুরো বিছানায়। জামালও আর সময় নষ্ট না করে মুখ গুজে দিল মায়ের * গুদে। দাঁড়ানো অবস্থাতেই, মায়ের বালে ভরা গুদে মুখ ঠেসে ধরে, দুই হাত দিয়ে মায়ের বিশাল পোঁদের মোটা দাবনা দুটো শক্তি দিয়ে চিপে ধরল। মা জামালের মাথায় ধরে সামনে টেনে কোমড় সামনে পিছে করে ঠাপ লাগাতে শুরু করে দিলো। আর জামাল চোঁ চোঁ করে পান করতে থাকে মায়ের গুদের অমৃত সুধা। গুদের জল ছেড়ে ধপাস করে আছড়ে পড়ল মা বিছানায়। মায়ের তলপেটটা দ্রুতগতিতে উঠানামা করছে আর চোখেমুখে অসহ্য সুখের আবেশ, যার নাম তৃপ্তি।

জামালের সারা মুখ তখনো মায়ের গুদের রসে একাকার। চিৎ হয়ে শুয়ে থাকা মায়ের বুকে হামলে পড়ে দুহাতে দু মাই একসাথে চেপে ধরল আর মাঝখানে রসসিক্ত আমার মুখটা ঘষতে থাকল জামাল। জামাল লালা থুথু মিশ্রিত একদলা লালা মায়ের মুখে ঢুকিয়ে দিল। মাও জামালের কালো নোংরা পিঠে হাত বুলিয়ে দিতে দিতে জিভ চুষছে।

জামাল মায়ের দুটো পা ছড়িয়ে বাড়াটা ঘষতে লাগল গুদে কোমড় উঠানামা করে। মা ঘাড় কাৎ করে জিভ ছাড়িয়ে নিয়ে হিসহিসাতে লাগলো। জামাল কোমড় উঠানামা বন্ধ না করেই আবার মায়ের বগলে মুখ ডুবাল। কিছুটা মাংস নিয়ে একটা জোর চোষন দিতেই মা শিৎকার করে উঠলো, "উফফফফফ। ঢোকান জামাল ভাই। আপনার কালো কাঁটা মুসলিম বাড়াটা ঢোকান আমার * গুদে। পোকা কিলবিল করছে। কুটকুটানী কমিয়ে দিন জামাল ভাই। আর কতক্ষন ঘষবেন। এবার ঢোকান আপনার টুপি উল্টানো ল্যাওড়া আমার গুদে।

জামাল উঠে বসল হাটুর উপর আর মায়ের দু পা তুলে নিল নিজের দু কাঁধে। কালো মোটা সূন্নাতী বাড়ার মাথাটা গুদের নরম ঠোটে একটু ঘষতেই জামালের কোমড়টা টেনে ধরলো মা। জামাল বাড়াটা মুঠো করে ধরে মায়ের গুদের উপর লম্বালম্বি সাত আটটা বারি দিল। প্রতিবারেই মৃদু ঝাকুনি মারলো মা। এরপর মায়ের * গুদের পাপড়ি দুটো ফাক করে কালো কাঁটা বাঁড়ার মুন্ডিটা মায়ের গুদে সেট করে মারলো এক হোৎকা ঠাপ। মা, "আআআআআআআআআআআআআআআঃ মাআআ গোওওওওও..." মা দুহাতে জামালকে টেনে বুকের উপর শুইয়ে দিলো। এত জোরে জড়িয়ে ধরলো যে জামাল হাপাতে লাগলো প্রায়। মায়ের ছড়ানো পাদুটির হাটু ভাঁজ করে গোড়ালী আর পায়ের পাতা দিয়ে জামালের দুহাটু ফাক করে ধরলো মা।

ব্যস। জামাল মায়ের পাদুটি কাঁধে তুলে নিয়ে একশ্বাসে ঠাপাতে লাগলাম। পক পক পকক। পক পক পকক। পক পক পকক। মা, "আআআহ মাআআ গোওও। দিন দিন জামাল ভাই, থামবেননা। আরেকটু জোরে। ইসসসসসমাগীর আমার পোঁদের ছেদায় আপনার বিচি গুলি বারি খাচ্ছে জামাল ভাই।"

জামাল একবার গতি বাড়িয়ে একবার গতি কমিয়ে যতটা সম্ভব গুদের গভীরে ঠেলে চুদতে লাগলো মাকে। মা, "আআআআআআআআআআআহ। উফফফফফফফ। দাআআআআআআআআও। তোর ভাগ্য ভালো রে জামাল ভাই... উউউউউউউ আমার মতো এক ডবকা বাঙালি মহিলাকে চোদার সুযোগ পেয়েছিস।"

মা এবার দুপায়ের পাতা জামালের মুখে ঘষতে লাগলো। গালে-ঠোটে। জামাল দুহাতে দুটো পা ধরে আঙ্গুলগুলি একসাথে মুখে ঢুকিয়ে চুষতে লাগল সবকটা আঙ্গুল। আর ঠাপ তো লেগেই আছে।

মায়ের পায়ের তলায় ঠোট বুলিয়ে দিয়ে প্রায় অর্ধেকটা পাতা মুখে ঢুকিয়ে চুষতে লাগল জামাল। একদিকে গুদে গুতো আর সেইসঙ্গে পায়ের চোষন। মা কোমড় দোলাতে দোলাতে গলা ছেড়ে সুখ ঘোষনা করতে লাগলো। আরো জোরে শালা। মাআআ গোওও। সব শুষে নিলো গোওওও এই কাঁটা বুড়ো চোদা লোকটা আমার। আআআআআআআহনে খানকীর ছেলে। উউউউফফফফ নে। নে। খাআআ। মার বোকাচোদা। তোর কাঁটা বাড়া আজ আমি গিলে নেবো। ছাড়বোনা। আআআহহহ। জোরে ঠাপ দে রে আচোদা। আরো জোরে দে। ইসসসস। কি সুখ রে তোর কাঁটা বুড়ো বাড়ায়। মনে হয় ছররা বুলেট চলছে আমার গুদে।

আবার জামাল দ্রুত গতিতে ঠাপাতে ঠাপাতে "ধরুন ভাবিজান ধরুন, ঢালছি ফ্যাদা।" জামাল আরো কয়েকটা রামঠাপ দিতেই মা দুহাতে জামালের বুকে ঠেলে সরিয়ে দিয়ে কিছুটা পিছনে ছিটকে গেল মা। বাড়াটা বেড়িয়ে গেল গুদ থেকে।

দেয়ালে পিঠ ঠেস দিয়ে দুপা ভাজ করা অবস্থায় ফাক করে কাটা মুরগীর মতই কোৎ পেড়ে পেড়ে রস ছিটকাতে লাগলো মা। এরই মধ্যে জামাল ঝাপিয়ে পড়ল বুকে। বাম হাতে মায়ের ডান হাতটা উপরে তুলে ধরে বালে ভরা বগলে চাটন দিতে দিতে একসাথে তিন আঙ্গুল ঢুকিয়ে দিল মায়ের রসালো ছ্যাদায়। চরম গুদ খেচানীতে এবার মা শীৎকারের বদলে চিৎকার শুরু করে দিলো। জামাল বগল ছেড়ে তাড়াতাড়ি মায়ের মাথার পিছে ধরে জিভ সহ ঠোঁট চুষতে লাগলাম।

এবার জামাল আঙ্গুল বের করে গুদের রসে ভেজা আঙ্গুলপুরে দিল মায়ের মুখে। মায়ের গুদের রস, মাকেই খাওয়াল জামাল। মাও একটু শান্ত হয়ে চুষতে লাগলো জামালের বাঁড়া আর নিজের গুদের মিস্ত্রিত রস। এবার জামাল দুহাতে মায়ের দু মাইয়ের বোঁটা কচলাতে লাগল। জামাল মায়ের নাভীতে একটা চুমু খেয়েই মায়ের দুটো পা নিজের কাঁধে তুলে নিল। আর কালো কাঁটা বাঁড়া আবার মায়ের গুদে ভরে চুদতে লাগলো। জামাল একটু দম নিয়ে কোমড় তুলেতুলে গোটা বিশেক ঠাপ মেরে বাড়াটা ঠেসে ধরল মায়ের গুদে। একগাদা মুসলিম মাল ঢেলে দিল মায়ের * গুদ-গহ্বরে। কিছুক্ষন জড়াজড়ি করে পড়ে রইল দুজনে।

ওরা দুজনে জড়াজড়ি করে শুয়ে অনেক্ষন পরে উঠলো। বিকেলের দিকে মা জামালকে ৫,০০০ টাকা আর ওর বাড়ির সবার জন্য জামাকাপড় কিনে দিলো। জামাল মায়ের দয়া দেখে খুব আপ্লুত হয়ে নিজের বাড়ি ফিরে গেল।
[+] 2 users Like rajusen25's post
Like Reply
#8
ভালোই। খালি চোদন আর চোদন
Like Reply
#9
ekbaare panu scene. aaro likhun dada.!!
Heart    lets chat    Heart
Like Reply
#10
daruuuuuuuuuuuuuuuunnnnnnnnnnnnnnnnnnnnnnnnnnnnnnnnnn
Like Reply
#11
একদিন দুপুরবেলা, মা তখন শুধু একটা স্লীভলেস নাইটি পড়েছিল আর গামছা নিয়ে বাথরুমে যাবে চান করতে। ঠিক তখন বাড়ির বেলটা বেজে উঠলো। মা গিয়ে দরজা খুলে দেখে গতকাল যেই লোকটাকে মা নিজের জুতো সেলাই করতে দিয়ে এসেছে সেই লোকটা মায়ের জুতো ঠিক করে দিতে এসেছে।

মুচিটা আমাদের পাড়ার মরেই বোসে জুতো সেলাইয়ের কাজ করে। পাড়ার সবাই ওনাকে দিয়েই জুতো ঠিক করায়। তাই সবাই ওনাকে চেনে ভালোকরে। মুচি মানুষ, খুবই গরিব। জুতো সেলাই করে যা কমায় তার বেশির ভাগ নেশাতে খরচ করে দেয়। খৈনী, ঘুটকা, বিড়ি, চুল্লু সব নেশাই করে। বয়স কম নয়, তাও ৫০/৫৫ তো হবেই। লোকটার নাম রাসেদ মোল্লা। রোগ পাতলা ছোট খাটো চেহারার, আর গাল ভর্তি দাঁড়ি তবে টাকে চুল নেই। সারাদিন ঘুটকা চিবায় ছাগলের মত। আর যেমন নোংরা কাজ করে তেমন নোংরা থাকে লোকটা। সারাজীবনই দেখলাম একটা লুঙ্গি আর নোংরা একটা স্যান্ডো গেঞ্জি পরে থাকতো।

মা: রাসেদ ভাই, আপনি নিয়ে এসেছেন আমার জুতো? আসুন আসুন ঘরে।
রাসেদ: (ঘরে ঢুকে) জি ভাবিজান। আপনের জুতোই দিতে এলাম।
মা: ভালো করেছেন। আপনি একটু বসুন ফ্যানের নিচে। আমি চান করে এসে আপনার পায়সা দিচ্ছি। উফফ যা গরম পড়েছে।
রাসেদ: জি ভাবিজান। (বলে মেঝেতে বসে পড়লো ফ্যানের নিচে)

মা গামছা নিয়ে বাথরুমে চলে গেল। আর প্রায় সঙ্গে সঙ্গেই মা বাথরুম থেকে রাসেদ ভাই একটু বাথরুমে আসুন তো…
রাসেদ তাড়াতাড়ি বাথরুমে গেলো…. দেখে মা সেই পাতলা দুধ ঝোলানো হাতাকাটা নাইটিটা পড়ে আছে হাতে একটা গামছা আর সাবান…
রাসেদ মায়ের দুধের দিকে একদৃষ্টিষ্টে তাকিয়ে থেকেই বলল – কী হয়েছে ভাবিজান…?
মা: আরে রাসেদ ভাই দেখুনতো তো বাথরুম এর শাওয়ারটা কি হলো জল পড়ছে না..
রাসেদ: ঊ আচ্ছা আমি দেখছি…

রাসেদ তারপর শাওয়ারটা দেখতে লাগলো… মাও বাথরুমে দাড়িয়ে আছে…

রাসেদ শাওয়ারের কলটা খুলে রেখেছিলো… আর শাওয়ারের পাইপটা চেক করছিলো.. পাইপের একটা জায়গা জোড় দিয়ে টাইট করতেই শাওয়ারে দিয়ে হঠাৎ জল পড়তে লাগলো… কিন্তু তাতে যে জিনিসটা হলো তা হলো শাওয়ারের নীচে দাড়ানো মা আর রাসেদ দুজনেই পুরো ভিজে গেলো………
মায়ের নাইটি পুরো ট্র্যান্স্পারেংট হয়ে বিশাল দুধ, পেট, নাভি, পাছার সাথে পেস্ট হয়ে গেলো আর মাকে পুরো উলঙ্গ প্রকাশ করলো….
রাসেদ পুরো স্তম্ভিত… সে নিজের চোখ কে বিশ্বাস করতে পারছে না .. এতো বড়ো দুধ কী সম্বব সে কী সত্যি দেখছে… রাসেদ মায়ের থেকে অনেকটাই বেটে তাই দুধগুলো নিচে থেকে আরও বড় লাগছে রাসেদের।

মা: এইতো ঠিক হয়ে গেছে শাওয়ার। কিন্তু আপনি তো ভিজে গেলেন রাসেদ ভাই, (বলে মা রাসেদের মুখের এবং কাঁধের থেকে জল মুছে দিতে লাগলো, রাসেদ তখন থর থর করে কাঁপছে) দেখি আপনার হাতদুটো তুলুন গেঞ্জিটা খুলে দি।
রাসেদ: জি ভাবিজান, (বলে হাত তুলে দাঁড়ালো)
মা: (রাসেদের নোংরা গেঞ্জিটা খুলে একবার ওনার পুরো পেট, কাঁচাপাকা চুলে ভরা বুক আর বগল হাতিয়ে দিলো) ইসস আপনি তো পুরো ভিজে গেলেন। (বলে নিজের দুই হাত তুলে বালে ভরা বগল দেখিয়ে বেশ সময় নিয়ে চুল খোঁপা করে)
রাসেদ: (মায়ের বগলে সাহস করে হাত দিয়ে) আপনের বগলে তো ঘাম জমেছে ভাবিজান!
মা: (কপট রাগ দেখিয়ে বলে) রাসেদ ভাই এ কী করছেন..?
রাসেদ: ক্ষমা করবেন ভাবিজান কিন্তু আমি নিজেকে রুখতে পারছি না আমি আপনের বগলে একবার মুখ দেবই আজ…….
মা: (হাঁসে) আচ্ছা তাই নাকি তা দেখি আপনার ক্ষমতা … আমি আপনাকে পার্মিশান দিলাম…

রাসেদ তো যেন না চাইতেই জল পেলো সে জীবনে ভাবেনি এতো সহজে একজন সমভ্রান্ত শিক্ষিত বাঙালি বড়োলোক মহিলার বগলে মুখ দেবে।
রাসেদ মুখটা মায়ের বগলে নিয়ে গেলো আর জিভ বোলালো মায়ের বগলে। শিউরে শিউরে উঠেছিলো মা রাসেদের ভেজা জিভ তার বগলের বেদি ভরাট বাহুর তলে চওড়া মেয়েলী বগলের প্রতিটা প্রান্ত প্রতিটি কোনা লোহোন করেছিল। মা "আহঃ উহঃ..," করতে করতে নিজের পরনের নাইটিটা খুলে দিয়েছিলো মা। মায়ের এর গোল গোদা স্তনের বিশাল পাহাড় দুটো উদোম করে দিলো মুসলিম মুচি লোকটার সামনে। রাসেদ তার দুহাতে স্তনের গোলাকার পেলব কোমোলতায় হাত বুলাতে বুলাতে মায়ের বগল চেটে চুষে খাচ্ছিলো। এবার রাসেদ পাগল এর মতো দুটো দুধ এক সাথে মুখে পুরে দেবার চেষ্টা করতে লাগলো….আর দু হাত দিয়ে পাম্প করার মতো টিপতে লাগলো…….

মা: আআআআ আসতে……..আআআআআঅ রাসেদ ভাই আস্তে
রাসেদ যেন কিছুই শুনতে পারছে না…..
রাসেদ এবার দুটো দুধের বোঁটা একসাথে কামড়ে ধরলো… নখ দিয়ে খামছে ধরলো বিশাল মাটির তাল দুটো……
মা চেঁচিয়ে উঠলো ব্যাথায়, আনন্দে ও যন্ত্রনায়……

রাসেদ এবার মুখে দুধ জোড়া রেখেই নিজের পরনের লুঙ্গিটা এক হাতে খুলে ফেলল… তারপর তার ঠাটানো ৭ ইঞ্চির কাঁটা কালো মোটা বাড়াটা মায়ের হাতে দিলো… মা তো যেন স্বর্গ দেখতে পেলো..

মা: রাসেদ ভাই, কি মোটা কালো কাঁটা বাঁড়া আপনার এই বয়সেও… আজ আপনার কাঁটা বাড়ার সব রস আমি শেষ করে দেবো…
রাসেদ: চুসুন ভাবিজান।

বলে মা’কে জোড় করে বসিয়ে দেয়… মাও এক ঝটকায় পুরো ৭ ইঞ্চি বাড়াটা যতোটা পারে মুখের অন্তরে প্রবেশ করিয়ে চুষতে থাকে… আর রাসেদ মায়ের মাথার পেছনটা ধরে ঠেলতে থাকে বাড়ার মধ্যে…

শীঘ্রয় মায়ের মুখ মালে ভর্তি হয়ে যায়… কিছুটা পেটে গেলেও.. বেশিটায় মুখের পাস দিয়ে বেরিয়ে আসে…

মা: উউফ কি কালো কাঁটা বাড়াই না আপনার। শালা গন্ডু বাড়ায় কী মাল এর ফ্যাক্টারী খুলেছিস…

চলবে....
[+] 3 users Like rajusen25's post
Like Reply
#12
Nongrami cholte thak
Heart    lets chat    Heart
Like Reply
#13
darun update
Like Reply
#14
বাথরুম থেকে ওরা দুজনে চানটান না করেই ল্যাংটো হয়ে মায়ের বেড রুমে ঢোকে। বেড রুমে ঢুকে মা ল্যাংটো রাসেদকে এক ধাক্কা দিয়ে বিছানায় চিৎ করে ফেলে রাসেদের কোমরে বসে রাসেদের নাকের ফুটোয় জিহ্বা ঢুকিয়ে ঘোরাতে লাগলো। রাসেদ অবাক হয়ে বললো "উউফ ভাবিজান আপনে তো আমার থেকেও বেশি ইতর"। এভাবে মা রাসেদের সারা দেহ চাটতে লাগলো। কোনো অংশ বাদ দেয়নি। রাসেদের বাল ভরা কালো কুচকুচে বগলের ঘন চুলের গোঁড়ায় ময়লা জমা টক টক ঘামের সোঁদা আঁশটে গন্ধ মাকে পাগল করর দিলো। বেশ কিছুক্ষণ ওখানে নাক ডুবিয়ে শুয়ে ছিল মা।


মা জিভ রাসেদের ঘুটকা, বিড়ি খাওয়া মুখে ঢুকিয়ে দিয়ে মুখের ভিতরে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে খুব বেশি আবেগ নিয়ে চুমু খাচ্ছিলো, রাসেদের মোটা মোটা কালো শুকনো ঠোট চুষে চেটে লালা খাচ্ছিলো। রাসেদের যেন নিঃশ্বাস বন্ধ হয়ে গিয়েছিলো মায়ের আগ্রাসী চুমু পেয়ে। মা নিজের লদলদে দুধ জোড়া রাসেদের কালো বুকে দলাই মোচাই করছিলো। মা এবার ওর ঠোঁট ছেড়ে রাসেদের চোখ, চিবুক, নাক, থুথনি, গলাতে চুমু খেতে লাগলো। রাসেদের কালো দুধের বোটা চুষে চুষে খেলো মা। তারপর রাসেদের নোংরা বুক পেট চেটে চেটে মুখ নামিয়ে আনল রাসেদের নাভিতে। ময়লা ভরা সেই নাভি চেটে পরিস্কার করে দিল। তারপর মা উঠে বসে দুই হাতে রাসেদের দুই পা তুলে রাসেদের বুকে চেপে ধরলো যাতে রাসেদের পুটকি চুষতে পারে। আর রাসেদও আনন্দে নিজের পুটকি ফাঁক করে ধরলো। মা রাসেদের কালো বলে ভরা শুকনো গু লেগে থাকা সেই পুটকিতে চেটে সব গু সাফ করে দিল। নাক, জিভ ভরে দিল মুসলিম পুটকির গর্তে। মা পুটকি চুষতে চুষতে একটা আঙ্গুল রাসেদের পুটকির গর্তে ঢুকিয়ে জোড়ে জোড়ে ঘাটতে লাগলো।

রাসেদ: খা খাআআআআআআআন ভাবিজান আমার পুটকি আচ্ছা করে খান আমার কালো পুটকি ম্মম্মম্মম্মম্মমাআআআআ জীভ ঢোকান খানকী ভাবিজান নাআআআ নাআআ পোঁদ খাআআআআআন
মা: (পোঁদের ছেদা থেকে জীভ টেনে বের করে কোনক্রমে বলল) চুপ কর বেজাত কাঁটার বাচ্চা। আমি তোর পুটকি খাচ্ছি এটাই তোর অনেক ভাগ্য শালা মাদারচোদ চোদ। চুপ করে পুটকি ফাঁক করে থাক গুদমারানি মুচি।

মা এবার রাসেদের পুটকি ছেড়ে মুখ হা করে রাসেদের হলুদ পেশাব লেগে থাকা কালো টুপি-কাটা, রগ ফোলা, মোটা, দশাসই চেহারার বাঁড়ার ছাল ছাড়িয়ে মুখে পুড়ে চুষে দিতে লাগল। এমন মোটা বাড়া মুখে ঢুকানোর ফলে মা আর জিভ নাড়ানোর জায়গাই পাচ্ছিলো না, কিন্তু তারপর ও মা কেমন যেন এক অমোঘ আকর্ষণে মুখের ভিতরে আরও জায়গা তৈরি করে নোংরা বাড়াটাকে চুষে চুষে বাড়ার মাথায় লেগে থাকা পেশাব সহ চুষে খেতে লাগলো।

মা এক হাত বাড়া ধরে ওটাকে যতটা সম্ভব মুখের ভিতরে ঢুকিয়ে চুষে দিতে লাগলো, আর অন্য হাত দিয়ে রাসেদের বিশাল বিচির থলি দুটো একটা একটা করে হাতের মুঠোয় নিয়ে টিপে দিচ্ছিলো। বড় বড় ষাঁড়ের যেমন বিশাল বড় বড় বিচির থলি ওদের পেটের নিচে বীভৎসভাবে ঝুলে থাকে, রাসেদের বিচির থলিটা ও তেমনি বড় আর কালো। মা বুঝতে পারলো যে রাসেদের শরীর অনুযায়ী ওর বিচি আর বাড়া অনেক বড় ও মোটা আর গুদ ভরিয়ে ফ্যাদা ঢালার জন্যে এমন বড় বিচিই তো চাই। রাসেদের পাকা বাড়াটার বড়সড় বিচির থলিটা দেখে এমন সুন্দর লাগছিলো মা মাথা আরেকটু নিচে নামিয়ে বাড়াটাকে রাসেদের পেটের দিকে ঠেলে উঁচিয়ে ধরে বড় বীচির থলিটাকে জিভ দিয়ে চুষে দিতে লাগলো। আর রাসেদের মনে আনন্দ আর ধরছিলোনা যে ভদ্র ঘরের উচ্চ শিক্ষিত আধুনিক বাঙালি মহিলা যে এভাবে ওর নোংরা বালে ভরা বিচির থলিটাকে বাজারের পাকা ফজলী আমের মত চুষে খেতে শুরু করবে, এটাতো কল্পনার ও অতীত ছিলো ওর মতো মুসলিম একটা মুচির কাছে। রাসেদের স্ত্রী হয়তো কোনদিন উনার এই বিচির থলিতে জিভ লাগায় নি, আর এই ভদ্র বড়লোক বাঙালি মহিলা নিজের ইচ্ছাতে কিভাবে বাজারের সস্তা মাগীদের মত ওর মতো একটা লুচ্চা মালখোর মাতাল মুসলিম মুচির বিচির থলি চ্যাটে চুষে দিতে শুরু করলো। জীবনে প্রথমবারের মত কোন মহিলার জিভ আর ঠোঁটের কোমল স্পর্শ, বিচির মত এমন স্পর্শকাতর জায়গাতে পড়ার ফলে সুখে গুঙ্গিয়ে উঠলেন রাসেদের। মা একটা একটা করে বীচিগুলিকে পালা করে নিজের মুখের ভিতরে ঢুকিয়ে এমনভাবে চুষে দিচ্ছিলো যেন ও দুটি বড় বড় আমড়া ফলের দুটি আঁটি। বেশ অনেকটা সময় নিয়ে বীচি চুষে মা আবার রাসেদের কালো বাড়াটাকে উপরের দিকে থেকে নিচের দিকে নামিয়ে আবার ও ওটা চুষতে শুরু করলো।

এভাবে মা কিছুক্ষণ বাড়া চোষার পর রাসেদ আর থাকতে না পেরে ধড়পড় করে উঠে বসে মাকে চিৎ করে বিছানায় ফেলে মায়ের দুই পা ফাঁক করে ধরে বাঁড়াটাকে হাতে নিয়ে গুদের উপর চ্যাঁরাটাতে ঘস্তে লাগল আর মা গরম হয়ে হাত দিয়ে রাসেদের বাঁড়াটাকে ধরে গুদের মুখে ফিট করে দিলেন। রাসেদও সুযোগ বুজে খপ করে '.ি কাঁটা বাঁড়াটা মার পাঁকা গুদে ফরফর করে ঢুকিয়ে দিল। রাসেদের এবার বাগে এসে কোমর নাচিয়ে নাচিয়ে রাসেদের মুগুরের মতো বাঁড়াটাকে মা খানদানি গুদে ঠাপের পর ঠাপ মারতে লাগল। মা আরামে রাসেদের পাছায় তার হাতের আঙ্গুল দিয়ে কষে ধরে পাছাটা নখ দিয়ে কাটতে থাকে আর রাসেদের বাঁড়াটা অনেক টা বের করে, আবার ঠেলে ঢুকিয়ে দেয়। এইরকম ঠাপানোর ফলে মার গুদ আর রাসেদের বাঁড়ার মাঝখানে সাদা থুতুর মতো আবরন তৈরি হয়ে যাই আর মনে হয় কেউ হাম্বর দিয়ে মশলা কুটছে। রাসেদ এইরকম গুদ পেয়ে আর গুদের চাপ সহ্য করতে না পেরে রাসেদ রগে রগে মাকে ঠাপ দিতে শুরু করল কিছুক্ষণ পর মা তাঁর পা দুটোকে রাসেদের কাঁধে চাপিয়ে দিয়ে বাঁড়াটাকে আরও চেপে ধরে রাসেদ আর থাকতে না পেরে দু তিনটে কষে ঠাপ দিয়ে এক বাটি থকথকে মুসলিম বীর্য ফেলে দেয় মায়ের * বাঙালি খানদানি গুদের উপর আর মাও হুউস্স হুউস্স করতে করতে জল ছেড়ে দেন।

[+] 3 users Like rajusen25's post
Like Reply
#15
Dialog Gulo chorom Dada. Continue
Heart    lets chat    Heart
Like Reply
#16
darun
Like Reply
#17
darun dada
Like Reply
#18
munmun er bessa barite jaoa ,,erkom golpo chai
Like Reply
#19
শাশুড়ি আর জামাই

মা রাস্তার এক অনাথ মুসলিম মেয়েকে দত্তক নিয়েছিল বছর খানেক আগে। মেয়েটির বয়স ১৯/২০ ছিল তখন। নাম নাজমা। মেয়েটির কিছুই ছিলোনা। তাই মা ওকে দত্তক নিয়ে ওর সব দায়্ত্বি নিয়েছিল। যথারীতি গতমাসে মেয়েটির যোগ্য এক ছেলের সাথে বিয়ে ঠিক করে মেয়েটির বিয়েও দিলো মা। ছেলেটা রিক্সা চালায় বর্ধমান এ। রাশিদ, বয়স ৩৫ হবে।
যাই হোক বিয়ের পর নাজমা আর রাশিদ বর্ধমান চলে গেল। কিন্তু গত কাল নাজমা আমাদের বাড়িতে ফিরে এলো। সমস্যা হলো নববধূর নাজমা মোটামুটি সুন্দরী হলেও ভীষণ ভাবে কামশীতল।

রাতে কোনরকমে দায়সারা ভাবে স্বামী রাশিদের সাথে যৌন সঙ্গম করতো। রাশিদের সমস্যা হোলো যে রাশিদের পুরুষাঙগ টা বেশ মোটা। সেই তুলনায় স্ত্রী নাজমার যোনিপথ খুব সরু এবং একটু শুকনো ধরনের। সেজন্য রাশিদ রাতে বিছানায় বৌকে ল্যাংটো করে নাজমার সরু যোনিপথে নিজের শশার মতো মোটা পুরুষাঙ্গটা ঢোকাতো, তখন নাজমা খুব ব্যথা পেতো। কাঁদতো যন্ত্রনাতে।

এই নিয়ে বিস্তর অশান্তি হোতো। এমনো হয়েছে ঠিক মতো ঢোকাতে না পেরে নাজমার গুদের বাইরেই রাশিদের বীর্য উদগীরণ হোতো। নাজমাকে ল্যাংটো করতে গেলে দিতো না। পেটিকোটের মধ্যে রাশিদ অনেকে বার বীর্য উদগীরণ করতো। কারণ নাজমা পেটিকোট খুলতো না। এদিকে মা জামাই রাশিদের বিশাল মোটা পুরুষাঙ্গের কথা পালিত কন্যা নাজমা তার মা মুনমুন সেনকে জানালো।

নাজমা: মা, এ কেমন ছেলের সাথে আমার বিয়ে দিয়েছ?

মুনমুন: কেন রে? কি হয়েছে?

তখন মা-কে মেয়ে সমস্ত জানালো কাঁদতে কাঁদতে। যাই হোক মা তাঁর মেয়েকে বোঝালেন-বিয়ের পর প্রথম প্রথম সব মেয়েদের এইরকম সমস্যা হয়। পরে আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে। এ নিয়ে এতো ভয় পাবার কিছু নেই। কিন্তু মেয়ে নাজমা কিছুতেই মেনে নিতে পারলো না স্বামী রাশিদের রোজ রাতে কামকলার উদগ্র বাসনা।

রোজ রাতে স্বামী রাশিদ নাজমাকে ল্যাংটো করে চূদবে, বৌকে বাধ্য করাবে তার মোটা পুরুষাঙ্গ মুখে নিয়ে চোষাতে। পুটকি চাটাবে। ভালোবাসার নামগন্ধ নেই। শুধুই যৌনলীলার অদম্য ইচ্ছা রাশিদের। সারাদিন রিক্সা চালিয়ে ঘামে ভিজে থাকলেও চান করবেনা, হেগে ছোচে না রাশিদ। এই ব্যাপারটা নাজমা কিছুতেই মেনে নিতে পারলো না।

এই নিয়ে বিস্তর অশান্তি হোতো রাশিদ এবং নাজমার মধ্যে। বিবাহ হয়েছে মাত্র এক মাস। রাশিদ এবং নাজমার মধ্যে আস্তে আস্তে একটা মানসিক দূরত্ব তৈরী হতে শুরু হোলো। অকস্মাৎ নাজমা এক কান্ড ঘটিয়ে ফেললো। নাজমা পাড়ার এক ছেলের সাথে পালিয়ে গেল।

যাই হোক, মা একদিন রশিদকে ডেকে পাঠালো বাড়িতে। মা রশিদকে অনেক বোঝালো যে বাবা সব ভুলে যায়। যা হওয়ার হয়েগেছে। তুমি বরং আস্তে আস্তে নতুন জীবন শুরু করো। রশিদও বুঝলো এবং মন খারাপ করে বসে রইলো।

মা বলে উঠলেন-“আচ্ছা রাশিদ, তুমি একা একা বাড়ি থাকবে আজ রাতে। তোমার মনটাও খুব খারাপ হয়ে গেছে -বুঝতে পারছি। তুমি বরং আজ রাতে আমার বাড়িতে আজকের রাতটা থেকে যাও না। আমার কাছে খাওয়াদাওয়া করবে। আগামী কাল রবিবার। সকালের তাড়া নেই। তুমি বরং আজ রাতে আমার বাড়িতে থেকে যাও রাশিদ”।

রাশিদ বললো-“না না মা। আমি বরং চা-টা খেয়ে যাবো।”

মা পীড়াপীড়ি করতে লাগলেন। এদিকে মার এই উগ্র প্রসাধ আর কামোত্তেজক আকাশী নীল রঙের চিকনের কাজ করা পেটিকোটের নকশা, আংশিক অনাবৃত ফর্সা বগল ও পেটি, নাভি দেখতে দেখতে রাশিদ কিছুটা কামতাড়িত হয়ে পড়ল। নীরস খিটখিটে বৌ আজ তাকে ছেড়ে চলে গেল। একাকীত্ব গ্রাস করছে একটা তার মনে।

কিন্তু হাসিখুশী রসালো শাশুড়ি মা তার উগ্র সাজিয়ে দেখে রাশিদ দ্বিধাগ্রস্ত হয়ে পড়লো-কি করবে বুঝে উঠতে পারছে না। রাতে নিজের বাসাতে ফিরে যাবে, না, এই রসবতী কামবতী শাশুড়ির কাছে রাতে থেকে যাবে। ড্রয়িং রুমে রাশিদ এই সব ভাবতে লাগলো।

“বাবা, তুমি বোসো। আমি একটু কাপড় ছেড়ে নেই। তারপরে তোমার চা জলখাবারের ব্যবস্থা করছি।”-বলে পাছা দুলোতে দুলোতে সুরভিত পারফিউমের সুমিষ্ট গন্ধ বিকিরণ করে মা দেবী ভিতরের ঘরে চলে গেলেন। রাশিদ চুপচাপ বসে আছে।

“ও রাশিদ, একবারটি ভেতরে আসবে?” মা রাশিদ জামাইকে ভাকলেন। রাশিদ উঠে ভেতরে গিয়ে সামনে ওনাকে দেখতে না পেয়ে ইতিউতি দেখতে লাগল। শাশুড়ি মা গেল কোথায়?

“এই যে গো, আমি বেডরুমে গো। বেডরুমে এসো।”-মা বেডরুমের থেকে বললেন।

রাশিদ সোজা পর্দা ঠেলে, দরজা ঠেলে বেডরুমে ঢুকেই হকচকিয়ে গেল একেবারে। এ কি দৃশ্য দেখছে জামাই রাশিদ। বিছানায় আকাশী নীল রঙের ফুলকাটা চিকন কাজের পেটিকোট এবং সেই রঙের ব্রা পরা শাশুড়ি মাতা মা আধশোয়া অবস্থাতে। রাশিদ ইতস্ততঃ করতে লাগলো লজ্জা পেয়ে।

“এসো না বাবা। আমার কাছে বসো। লজ্জার কি আছে? তুমি তো আমার ছেলের মতো। লজ্জার কি আছে? “–মা কামনা মদির দৃষ্টিতে রাশিদকে বলে।” চা এর জল বসিয়ে একটু জিড়িয়ে নিচ্ছি। তোমাকে এখানে ডেকে নিলাম-ড্রয়িং রুমে একা একা বসে আছো। তাই।” মা ঐ পেটিকোট -ব্রেসিয়ার পরা অবস্থায় বললেন মুসলিম জামাইকে।

রাশিদ এক দৃষ্টিতে শাশুড়ি মায়ের শরীর দেখতে লাগলো। উফ্ কি ডবকা মাইযুগল। ব্রা ফেটে বেড়োতে চাইছে। পেটিকোট -টা ফর্সা পেটের নাভির অনেক নীচে বাঁধা। দেখতে দেখতে দাঁড়িয়ে রইলো।

“আরে বিছানায় পা তুলে বসো আরাম করে। আমার শরীরটা খুব ব্যথা করছে কোমড়ে। যদি কিছু মনে না করো বাবা, আমার কোমড়টা একটু টিপে দেবে? আমার না খুব লজ্জা করছে। শেষ অবধি জামাই-বাবা জীবনকে আমি আমার কোমড় টিপে দিতে বলছি। তুমি বাবা কিছু মনে কোরো নি তো?” -মা রাশিদকে বললেন।

“না না মা, এতে মনে করার কি আছে? কোথায় মা ব্যথা করছে মা আপনার? ” জামাই এই কথা প্রশ্ন করলো শাশুড়ি মা-কে।

“আরে বোল না আর। আমার কোমড় থেকে একেবারে পায়ের পাতা অবধি ব্যথা করছে। খুউব ব্যথা করছে গো। আহা, তুমি জামা গেঞ্জি ছেড়ে আরাম করে বোসো না। প্যানটা ছেড়ে বসতে পারো। তোমাকে তো পায়জামা বা লুঙ্গি দিতে পারবো না পরতে।”- মা একমাত্র মুসলিম রিক্সাওয়ালা জামাই বাবাজীবন রাশিদকে বললেন।

রাশিদ বলে উঠল-“না না মা। আপনি ব্যস্ত হবেন না। আপনি শোন। বলুন কোথায় টিপে দেবো?”-

-“কোমড় থেকে মেরুদণ্ড বরাবর ব্যথা উঠেছে। আর নীচের দিকে দুই পা বরাবর নামছে। একেবারে পায়ের পাতা অবধি।”

-“আপনি মা উপুড় হয়ে শোন। আমি ম্যাসাজ করে দিচ্ছি আপনাকে কোমড় থেকে পায়ের পাতা অবধি। শুধু করে দেবো? না আপনার কাছে ম্যাসাজের তেল আছে?” রাশিদ প্রশ্ন করলো মাকে।

শাশুড়ির কথামতো জামা(সার্ট) আর গেঞ্জি ছেড়ে খালি গা হোলো। নীচে প্যান্ট আর জাঙ্গিয়া পরা। এইদিকে প্যান্ট আর জাঙ্গিয়ার মধ্যে রাশিদের পুরুষাঙ্গটা আস্তে আস্তে শক্ত হয়ে উঠেছে।

প্যানটের সামনেটা কিছুটা উচু হয়ে গেছে। পুরোটা নয়। কারণ ভেতরে জাঙ্গিয়া পরা। মা কিন্তু দেখে ফেলেছেন জামাই বাবাজীবনের প্যানটের সামনেটা উঁচু হয়ে থাকা। ওনার ইচ্ছে করছে যে জামাই বাবাজীবনের প্যানটের আর জাঙ্গিয়া র ভেতরে আটকে থাকা বিরাট কাঁটা বাঁড়াটা দেখতে। মা উপর হয়ে শুলেন।

“দাঁড়াও রাশিদ। আমি কিচেন থেকে আসছি। চা করে নিয়ে আসছি। চা খাবার পরে কোরো।”—মা বললেন।

“না না মা ।আমি বরং চা করে আনছি। আপনি চুপটি করে শুয়ে থাকুন। একদম বিছানা থেকে উঠবেন না। জামাইয়ের আনাড়ি হাতে চা খান। আমি মোটামুটি চা বানাতে পারি মা। তবে স্বাদ হলে কিন্তু আমাকে বকুনি দেবেন না। “-বলা মাত্রই মা ঐ ব্রা-পেটিকোট পরা অবস্থাতেই রাশিদকে কাছে টেনে জড়িয়ে ধরে মাথাতেই চকাম চকাম করে চুমু দিতে লাগলেন।

রাশিদকে ঐ ব্রেসিয়ার ও পেটিকোটে পরা অবস্থাতে মা জড়িয়ে ধরে বললেন-“না সোনা। তোমার চা বানানো আমি পরম তৃপ্তি করে খাবো। তোমার হাতে বানানো চা বলে কথা। এ তো আমার বাবা পরম সৌভাগ্য। তবে বাবা, শুধু চা না।”।

সে এক অদ্ভুত অভিজ্ঞতা মুসলিম জামাই রাশিদের। ভাবতেই পারছে না। কি কোমল শরীর লদকা গতর * বাঙালি শাশুড়ির। উফ্। মা রাশিদের খালি বুকে হাত বুলোতে বুলোতে বুকের লোমে ইলিবিলি কেটে দিতে লাগলেন।

বললেন-“যাও সোনা রান্নাঘরে। সবই গোছানো আছে সামনে। চা করে নিয়ে এসো বাবা। আজ তোমার সাথে এখানে বসে তোমারই হাতে তৈরী চা খাবো। আমি বরং একটু শুই।”

রাশিদ জামাই বাবাজীবনের সারা শরীরে যেন ইলেকট্রিক কারেন্ট বয়ে গেলো। মা বিছানায় শুলেন। রাশিদ কিচেনে ঢুকে গেল চা বানাতে। রাশিদের শরীরে তখন কামের আগুন জ্বলছে। পুরুষাঙগটি ঠাটানো। বিশ্রী ভাবে উঁচু হয়ে আছে প্যানটের সামনেটা। কোনোরকমে দুইকাপ চা বানিয়ে বিস্কুট সহ কিচেন থেকে শাশুড়ি মাতার শোবার ঘরে ট্রে করে ঢুকলো।

ঢুকেয় দেখলো রাশিদ- শাশুড়ি মা দুই পা ভাঁজ করে পেটিকোটটা গুটিয়ে তুলেছে প্রায় আর্ধেক থাই অবধি। উফ্ কি লাগছে ওনাকে। ফর্সা সুন্দর সুপুষ্ট কামজাগানো উরুযুগল। ফর্সা সুন্দর দুইটি পা। আকাশী নীল চিকনের কাজ করা কামোত্তেজক পেটিকোট আর আকাশী নীল ব্রা। ওনার লদকা শরীর দেখে মোহিত হয়ে গেল জামাই রাশিদ। শাশুড়ি তাড়াতাড়ি শোওয়া অবস্থা থেকে বিছানাতে বসলেন বুকের সামনে একটা তোয়ালে জড়িয়ে নিয়ে।

“আরে রাশিদ এসো এসো। ইস্ তোমাকে কত কষ্ট দিলাম।”–

-“”না মা, এ আবার কি? এক চুমুক দিয়ে দেখুন আপনার জামাই কেমন চা তৈরী করেছে।”—মা মিষ্টি হাসি দিয়ে বললেন "খুব সুন্দর চা। তোমার হাতে বানানো বাবা। এ কখনো ভালো না হয়ে পারে?”- কিন্তু মায়ের নজর জামাইয়ের প্যানটের সামনে উঁচু হয়ে থাকা জায়গাটার দিকে। “বাবা, তুমি এক কাজ করো। প্যান্ট-টা আর পরে থেকে কি করবে? এখানে তো লুঙ্গি / পায়জামা নেই তুমি বরং সব ছেড়ে ফেলে আমার এই পেটিকোট টা পরে আরাম করে বোসো। সেই সকাল থেকে এই প্যান্ট পরে আছো বাবা। কিছ্ছু লজ্জার নেই।”

রাশিদ খুব লজ্জা পেয়ে মাথা নীচু করে মার মুখোমুখি বিছানায় বসে চা বিস্কুট খেতে শুরু করলো। মাও চা মুখে দিলেন “সত্যি বলছি বাবা-খুব ভালো হয়েছে গো চা-টা। নাও এই পেটিকোট টা নিয়ে বাথরুমে যাও। প্যান্ট আর পরে থাকতে হবে না। আজকের রাতটা আমার পেটিকোট পরে থেকে যেও। কেউ আসবে না।” বলে একপাশে রাখা একটা সাদা রঙের ফুলকাটা কাজের দামী পেটিকোট (ধোওয়া ও পরিস্কার করে পাট করে রাখা) রাশিদের হাতে তুলে দিলো।

রাশিদ শাশুড়ির সুন্দর সাদা ফুলকাটা কাজের দামী পেটিকোট হাতে নিতেই প্রচণ্ড কাম জর্জরিত হয়ে চা রেখে বাথরুমে ঢুকে গেল। উফ্ কি অবস্থা। শাশুড়ির সুন্দর সাদা ফুলকাটা কাজের পেটিকোট পরবে রাশিদ। বাথরুমে ঢুকে রাশিদ শুধুমাত্র প্যান্ট ছেড়ে জাঙগিয়া না ছেড়ে মায়ের সাদা কাটাকাজের পেটিকোট পরে বেরিয়ে এলো।

শাশুড়ি বলে উঠলো- “বাহ্ রাশিদ খুব সুন্দর লাগছে গো তোমাকে আমার পেটিকোটে, তোমার কালো কুচকুচে গায়ের রঙের সাথে ভালো মানিয়েছে পেটিকোটটা। এসো চা খাও।”

চা বিস্কুট খাওয়া শেষ করে মা জামাইকে বললো- “বাবা তোমাকে এখন একটু কষ্ট দেবো। তুমি আমার পিঠে ও কোমড়ে একটু মালিশ করে দাও। বড় ব্যথা করছে কোমড়ে।” মা উপর হয়ে শুলেন বিছানায়।

রাশিদ এইবার বললেন-“আপনার পেটিকোট টা তো পরা আছে। এর উপর দিয়ে মালিশ করে দেবো?”-

-“আমি পেটিকোট আলগা করে দিচ্ছি। তুমি ভেতরে হাত ঢুকিয়ে মালিশ করে দাও।”।

মা পরনের হাল্কা আকাশী নীল চিকনের কাজ করা পেটিকোটের দড়ি আলগা করে দিলেন। উপুর হয়ে শুলেন।

“বাবা,তুমি আমার পিঠটা ডলে দাও ভলিনি জেল-টা দিয়ে। ভীষণ ব্যথা করছে গো।”- বলে মা উপুড় হয়ে শুলেন। রাশিদ ভলিনি জেল দিয়ে আস্তে আস্তে মায়ের পিঠ মালিশ করতে শুরু করে দিল। পুরো ঘাড় থেকে একেবারে কোমড় অবধি। ফর্সা খুব সুন্দর পিঠ। বেশ সুমিষ্ট গন্ধ। বিদেশী পারফিউম মাখা শরীর। রাশিদ ভালো করে মালিশ করছে। মার খুব সুন্দর লাগছে। জামাই বাবাজীবন রাশিদের হাতে মালিশ। এইবার নীচে। মায়ের পিঠ মালিশ প্রায় শেষ।

মা বললেন- “এইবার আমার দাবনা দুটো মালিশ করে দাও।” আড়চোখে ঘাড় ঘুরিয়ে দেখলেন-যে-তাঁর দেওয়া পেটিকোটের উপর কিরকম উচু তাঁবুর মতো হয়ে আছে। বুঝলেন-তাঁর জামাইয়ের কাম জেগে গেছে। এই সুযোগ।

মা বলে উঠলেন– “রাশিদ তুমি আমার পেটিকোটের ভিতরে হাত ঢোকাও। আর আমার পেছনটা ভালো করে ভলিনি জেল মাখিয়ে মালিশ করে দাও।” রাশিদ জিভের লাল টপকাচ্ছিলো একথা শুনে।

আলতো করে শাশুড়ির লদকা পাছাতে পেটিকোটের উপর দিয়ে হাত বুলোতে বুলোতে বললো-” মা, আপনি তো ভেতরে প্যান্টি পরে আছেন। আপনির দাবনাতে মালিশ করতে গেলে আপনার পেটিকোটের ভেতর থেকে প্যান্টি-টি যে বের করে নিতে হবে। আপনি বরং আপনার প্যান্টি টা খুলে দিন।”

এই কথা শুনে মা কান মুখ লাল হয়ে গেল। “তুমি বরং আমার পেটিকোটের ভেতর থেকে আমার প্যান্টি -টা খুলে নাও।” – এই বলে মা কোমড়টাকে তুললেন। আর রাশিদ অমনি মায়ের পেটিকোট টা গুটিয়ে তুলে আকাশী নীল রঙের প্যান্টি বের করে নিলো। ঊফ -রাশিদের কাম তাড়না ভীষণ বেড়ে গেল। কি সুপুষ্ট কামজাগানো ফর্সা উরুযুগল। আর তেমন সুন্দর পাছা। রাশিদ এইবার ভলিনি জেল দিয়ে শাশুড়ি মা এর ফর্সা দাবনা, পাছা, উরুযুগল মালিশ করতে লাগল। অপূর্ব অনুভূতি হতে লাগলো মায়েরও। বেশীক্ষণ সহ্য করতে পারলেন না।

জামাই রাশিদের রিক্সা চালানো '.ি হাতে পাছাতে মালিশ খেতে খেতে “ওহ্ ওহ্ ওহ্ “করে আওয়াজ করতে লাগলেন। রাশিদ টের পেল- এই মালিশে শাশুড়ি মায়ের কামভাব জেগেছে। সে এইবার মায়ের পাছার খাঁজে নিজের আঙ্গুল দিয়ে ঘষতে লাগল।

“মা,আপনার কি কষ্ট হচ্ছে? ”

মা উপুড় হওয়া অবস্থাতেই বললেন–“না গো রাশিদ। খুব আরাম দিচ্ছ বাবা। তুমি খুব ভালো মালিশ করতে জানো।”

রাশিদ সাহস পেয়ে বললো-“আপনার পেটিকোট টা যে নষ্ট হয়ে যাচ্ছে। এমন সুন্দর দামী পেটিকোট। ভলিনি জেল তো লেগে যাচ্ছে। পেটিকোট ছেড়ে বরং একটা তোয়ালে পরে নিন না মা। আমি বরং একটা তোয়ালে নিয়ে আসি আপনার জন্য।”—

“”না। না। পেটিকোট টা গুটিয়ে তুলে তুমি কাজ করে যাও, যেটা করছো।”

রাশিদের ধোন আরোও ঠাটিয়ে উঠলো। ইস্-এই বার শাশুড়ি মাতাকে …………। ফোঁটা ফোঁটা আঠালো কামরস বের হতে লাগলো রাশিদের কালো কাঁটা বাঁড়াটার মুখের ছেদাটা দিয়ে। জাঙ্গিয়া ভিজে গেল। আর শাশুড়ির সাদা পেটিকোটটাও ভিজে গেল।

মদন বললো-“মা, কেমন লাগছে? ব্যথা কমেছে কিছুটা আপনার? আমি একটু টয়লেট থেকে আসছি।”

অমনি শাশুড়ি মা উপুড় হওয়া থেকে সামনের দিকে ঘুরে চিত হয়ে গেলেন। আর তাঁর দৃষ্টি গিয়ে সোজা পড়লো রাশিদ জামাইয়ের পেটিকোটের সামনের দিকটা। একেবারে বিশ্রী ভাবে উঁচু হয়ে আছে। আর সাদা পেটিকোটে কি রকম যেন রস রস লেগে আছে।

মা একটা কামনা মদির দৃষ্টিতে বললেন- “যাও বাবা, তুমি বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এসো। আর তুমি আজ রাতে বাড়ি ফিরে যেও না। আমার কাছে থেকে যেও। তোমার জন্য ভালো খাবারের বন্দোবস্ত করে দেবো। তুমি যা খেতে চাইবে, তাই খাওয়াবো।” বলে একটা ইঙ্গিতপূর্ণ হাসি দিলেন মা “অভুক্ত” জামাইয়ের দিকে। রাশিদ একপ্রকার দৌড়ে ঐ অবস্থায় ধোন খাড়া করে বাথরুমে “ফ্রেশ” হতে গেল।

যথারীতি একটা তোয়ালে নিতে ভুলে গেল। সে বাথরুমে গিয়ে শাশুড়ির সাদা ফুলকাটা কাজের পেটিকোট আর নিজের জাঙ্গিয়া ছেড়ে ফেললো। তার ধোনটা ঠাটানো। রাশিদ পুরো উলঙ্গ অবস্থায় নিজের শাশুড়ির সাদা ফুলকাটা কাজের দামী পেটিকোটটা নিজের মুষলদন্ডটাতে নিয়ে শাশুড়ির ফর্সা সুপুষ্ট কামজাগানো শরীরখানা চিন্তা করতে করতে খিচতে শুরু করলো।

অল্প সময়ের মধ্যে সে গলগল করে থকথকে গরম বীর্য উদগীরণ করে দিলো শাশুড়ি মায়ের সাদা পেটিকোটটাতে। তারপরে স্নান করে গিয়ে খেয়াল করলো যে সে তোয়ালে নিতে ভুলে গেছে। কি করবে? এই বার? নিজের নেতানো ধোনখানা শাশুড়ির সাদা ফুলকাটা কাজের পেটিকোটে ভালো করে মুছে ল্যাংটো হয়ে বাথরুমের থেকে বেড়িয়ে এইদিকে আরেকটা ঘরে তোয়ালে আনতে গেল। পেল না। অগত্যা শাশুড়ি মায়ের বেডরুমে এলো তোয়ালে নিতে।

“মা, তোয়ালেটা দেবেন? আমি ভুলে গেছি” – বলতে বলতে এসে দেখল – মা ব্রেসিয়ার খুলে ডবকা মাইজোড়ার উপর দিয়ে আকাশী রঙের ফুলকাটা চিকন কাজের পেটিকোটের দড়ি বেঁধেছেন। মাইজোড়া বোঁটা সহ ফুটে উঠেছে।

রাশিদকে ঝোলা কালো আখাম্বা কাঁটা বাঁড়া দেখে মা মুচকি হেসে বললেন-“এ বাবা, তুমি কি অসভ্য একটা। আমার সাদা পেটিকোটটা কি নষ্ট করে ফেলেছ?”

রাশিদ মাথা নীচু করে চোরের মতোন দাঁড়িয়ে রইল। মুখে কোনো কথা নেই।

”আমার মুখপুড়ি মেয়েটা এমন জিনিষ পেয়েও স্বামী ছেড়ে চলে গেল।” বলে রাশিদের ধোনটাতে আর বিচিতে চটকাতে লাগালো কচলে কচলে। অমনি রাশিদের ধোনটা ফোঁস ফোঁস করতে করতে পুরো ঠাটিয়ে উঠলো ।

রাশিদ দেখলো- যে যৌনসুখ থেকে সে বিবাহের পর থেকে বঞ্চিত, আজ তার কামুকি শাশুড়ির ফরসা শরীরে ভালো করে ভোগ করবে। এ এক দারুণ উপহার। দুই কামপিপাসী -জামাই ও শাশুড়ি।

মা এবার রাশিদের কাঁটা বাঁড়ার ছাল ছাড়িয়ে নিজের মুখে ঢুকিয়ে ললিপপের মতোন চুষতে চুষতে চুষতে চুষতে, জামাইয়ের বিচিটা টিপতে টিপতে বললো-রাশিদ সোনা-আজ তোমার নুনুটা চুষে চুষে খাবো গো।

“ইস্ কি লোম গো। আর কি বোঁটকা গন্ধ তোমার বাড়াতে”- বলে আবার প্রবল বিক্রমে চুষতে লাগলো জামাই বাবাজীবনের কালচে '.ি ধোনটা।

“মা,মা,মা। কি করছেন”-বলে রাশিদ উত্তেজনাতে কাতরাতে লাগলো। আর মা রামচোষা দিতে লাগলো জামাই রাশিদের ধোনটা।

বিচিটি মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে চুষতে রাশিদের পাছাটা টিপতে লাগলো। রাশিদ শাশুড়ি মার মাথা নিজের দুই হাতে চেপে ধরে নিজের কোমড় দোলাতে দোলাতে মৃদু ছন্দে ঠাপ দিতে লাগলো। আর পারলো না ধরে রাখতে। ”ওহ্ ওহ্ ওহ ,আহ্ আহ্ আহ্” করে কাঁপতে কাঁপতে কাঁপতে শাশুড়িকে পুরো দমে “মুখ-ঠাপ” দিয়ে গলগলগল করে নিজের মুষলদন্ডটা থেকে থকথকে বীর্য ঢেলে দিলো একেবারে শাশুড়ির মুখের মধ্যে। মা অমনি ঢক ধক করে জামাই রাশিদের বীর্য গিলে নিলো।

বীর্যপাত করে রাশিদ ল্যাংটো হয়ে বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়লো। মাও এবার নিয়ের পেটিকোট খুলে উদোম ল্যাংটো হয়ে বিছানায় উঠে বসলো।
“দুষ্টু একটা আমার সোনা” – বলে রাশিদের কালো বালে ভরা পুটকিতে আঙ্গুল দিলো। রাশিদও সঙ্গে সঙ্গে পুটকি উঁচু করে ধরলো। মা এবার রাশিদের কালো গুও লাগানো পুটকি চেটে দিতে লাগলো। রাশিদ আনন্দে "উউউফ আআআহ উউউফফফ করতে লাগলো"। রাশিদ এইবার হিংস্ররূপ ধারণ করলো। শাশুড়িকে চিত্ করে শুইয়ে দিয়ে 69 পজিশনে ওনার লদকা ফর্সা সুপুষ্ট পাছার তলাতে একটি বালিশ গুঁজে দিয়ে শাশুড়ির বালে ভরা রসলো * যোনিতে চকাস চকাস করে জীভ দিয়ে রগড়ে রগড়ে চাটতে লাগলো। মা তীব্র কামোত্তেজক গুদ চোষা-চাটা খেতে লাগলো জামাইয়ের কাছ থেকে।

রাশিদ শাশুড়ির ভগাঙকুরটা নিজের জীভ দিয়ে রগড়ে রগড়ে রগড়ে আদর করতে শুরু করলো। কলকল করে রস আসছে শাশুড়ির গুদের ভিতর থেকে। রাশিদের সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা কালচে রঙএর ছুন্নত করা ধোনটা ওনার ডবকা মাইজোড়াতে ঘষা খেতে লাগলো। রাশিদ শাশুড়ি র উরুযুগল আরোও দুইপাশে সরিয়ে ওনার গুদটা আরোও ফাঁক করে দিলো।

মায়ের গুদের মধ্যে নিজের জীভের ডগা ঢুকিয়ে চরম চোষা দিতে লাগলো রাশিদ। মা এইবার জামাইয়ের ধোনটা বিচিটা খপাত খপাত করে কচলাতে লাগলেন। পাছাতে আঙগলি করতে শুরু করলেন। তারপরে ধোনটা মুখের ভিতরে নিয়ে একটু একটু করে চুষতে শুরু করলেন মুখে নিয়ে। জীভ দিয়ে জামাইয়ের বিচিটাও চেটে দিতে দিতে আদর করতে লাগলেন। একসময় রাশিদের বিচিটা মুখে নিয়ে চুষতে শুরু করলেন বেশ্যামাগীর মতন।

রাশিদ কাতড়াতে লাগলো-“আহহহহহহহহহহহ ওহহহহহহহহহ কি করো গো…….. আহহহহহহহ তোমার পা দুখানি আরোও ফাঁক করুন মা আমার “-বলে শাশুড়ি মাতার গুদ চুষতে লাগলো। চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু চুকুচুকু করে।

এইবার মায়ের কামভাব বেড়ে চরমে উঠে “ওরে শালা নাং আমার রে। আমাকে মেরে ফেল রে নাং আমার। আমার ওখানে কি করিস রে হারামজাদা রিক্সাওয়ালা। ওহহহহহহ। তোর ধোনটাকে চুষে চুষে তোর ফ্যাদা খেয়ে নেবো শালা কাঁটা চোদা” – বলে আবার জামাই বাবাজীবনের ছুন্নত করা পুরুষাঙ্গটা মুখে নিয়ে চুষতে চুষতে চুষতে রাশিদ এর হালত খারাপ করে দিলো।

এদিকে রাশিদের গুদ-চোষানি সহ্য করতে না পেরে মা গোঙাতে গোঙাতে “আহহহহহহহহহহ উহহহহহহহহহহহ আইইইইইইইহহহহহ “করে জামাইয়ের মুখে নিজের গুদখানা ঠেসে চেপে ধরে ছড়ছড় ছড়ছড় ছড়ছড় ছড়ছড় করে এক কাপ মতো রাগরস ছেড়ে দিয়ে প্রায় নিস্তেজ হয়ে পরলেন। খামচে ধরলেন নিজের দুই হাত দিয়ে জামাইয়ের মাথার চুলের মুঠি। পাছাটা ঝাঁকাতে ঝাঁকাতে “ওওওওততহহহহহহ আহহহহহহহ”-করে বেশ পরিমাণে গুদের রস ছেড়ে দিলেন রাশিদ এর মুখে।

রাশিদ চেটেপুটে শাশুড়ির ফরসা থাইযুগল চেপে ধরে গুদের রস পান করতে থাকলো। এইবার উঠে শাশুড়ির ডবকা মাইযুগল ময়দা ঠাসার মত ছাপতে লাগলো শাশুড়ির ল্যাংটো শরীরের উপর শুয়ে।

বোঁটা দুখানি পর্যায় ক্রমে চুষতে থাকলো মা চোখ মেলে তাকালেন আর দেখলেন যে তাঁর জামাই তাঁর উলঙ্গ শরীরের উপর পুরো উলঙ্গ অবস্থায় শুইয়ে তার ধোনটা দিয়ে তাঁর রসালো গুদের উপর খোঁচা মেরে চলেছে চুদবে বলে “রাশিদ-এবার ঢোকাও সোনা তোমার কাঁটা বাঁড়াটা আমার গুদে। আমাকে চোদো সোনা। আমি আর পারছি না বাপু”-মা জড়ানো গলায় বললেন জামাইকে।

“ভেতরে ঢালবো? কিছু হবে না তো?” রাশিদ প্রশ্ন করলো শাশুড়িকে।

“আরে না রে শালা। ভেতরে তোর ফ্যাদা ঢাল শালা। তোর ভয় নেই রে। আমার তিন বছর হোলো মেন্স বন্ধ হয়ে গেছে নাং আমার। তোর যন্তর টা ঢোকা না রে নাং।” বলে মা নিজেই এক হাতে জামাইকে ধোনটাকে নিজের হাতে চেপে ধরে নিজের গুদের মধ্যে সেট করে জামাইকে দুইটি পা দিয়ে পেঁচিয়ে ধরে বললেন-“নে শালা ঠেলা মার নাং আমার ওখানে”

রাশিদ ঠেসে ঢুকিয়ে দিল মুসকো ধোনটা ফড়ফড়ফড় করে পুরো শক্তি দিয়ে শাশুড়ির রসভার গুদের এক রকম শেষ প্রান্ত অবধি।” ওরে ওরে বাবারে, গেলাম রে, গেলাম রে কি মোটা তোর ধোনখানা। ওরে আমার গুদটা ফেটে যাচ্ছে রে। বের করে নে হারামজাদা রে তোর আখাম্বা ধোনটা আমার ওখান থেকে। রাশিদ কোনও কথা না শুনে প্রবল বিক্রমে ঘপাত ঘপাত করে ঠাপ ঠাপ ঠাপ ঠাপ ঠাপ দিতে লাগলো জানোয়ারের মতোন শাশুড়ির ফরসা মাইযুগল টিপতে টিপতে।

“আহহহহহহহহ লাগছে আমার আহহহহহহ আস্তে আস্তে কর আহহহহহহহহ। ওমাগো ওমাগো “-বলে যন্ত্রণাতে কাতড়াতে লাগলেন মা। চিৎকারে খুব বিরক্ত হয়ে এইবার মদন শাশুড়ির ঠোটে নিজের ঠোট চেপে ধরে প্রবল বেগে চেপে ঠেসে ধরে নির্দয় ভাবে শাশুড়ি মা -র গুদ চুদতে লাগলো পাছাটা ঝাঁকাতে ঝাঁকাতে। নৃশংস ভাবে শাশুড়ি মাকে চুদতে লাগলো এদিকে শাশুড়ি মাগীর মুখ দিয়ে অস্ফুট আওয়াজ আসছে। ঠোঁট চেপে ধরে মুখ বন্ধ থাকার জন্য। রাশিদ এইবার গদাম গদাম করে ঠাপাতে লাগলো। আস্তে আস্তে রাশিদের সাত ইঞ্চি লম্বা দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী রঙএর ছুন্নত করা ধোনটা সহ্য করতে পারলেন মা।

আহহহহহ।।।।।।।।। আহহহহহহহহহহ আহহহহহহহহহহহ আহহহহহহহহহহ উহহহহহহহ করতে লাগলেন যন্ত্রণাতে নয়, আবেশে জামাই বাবাজীবনের কালো কাঁটা লেওড়াটা নিজের গুদের মধ্যে চেপে ধরে মোচরাতে লাগলেন।

রাশিদ বুঝতে পেরে শাশুড়ির গাল কামড়ে দিয়ে বললো -” কিরে রেন্ডিমাগী, গুদের মধ্যে আমার লেওড়াটা তো বেশ চেপে ধরেছিস এখন। প্রথমে এতো সতীপনা চোদাচ্ছিলি খগেন রেন্ডিমাগী “বলে আরোও জোড়ে ঠাপন ঠাপন ঠাপন ঠাপন ঠাপন দিতে দিতে লাগলো জামাই রাশিদ।

বৌ-এর কাছ থেকে বিন্দুমাত্র সুখ পায় নি সে বিয়ের পর থেকে। আজ বৌ-এর খানকি মা, মানে, বেশ্যা মাগী শাশুড়ির গুদ ধুনতে ধুনতে শোধ তুলছে জামাই রাশিদ। এদিকে শাশুড়ি মা জামাইকে চেপে ধরে আরেকবার গুদের রস ছেড়ে দিলেন। রাশিদ আর গোটা পাঁচেক ঠাপ মেরে আর ধরে রাখতে পারলো না।

“ওহহহহহহহহহহহ ওহহহহহহহহহহ মাগী তোর মতো খানদানি বেশ্যা মাগীর গুদে ঢালছি, ঢালছি, ঢালছি, নে নে নে রেন্ডিমাগী নে নে তোর ভুখা গুদে নে নে আমার ফ্যাদা নে নে শালী রেন্ডি মাগী তোর আচোদা গুদটা। তুই তো বারোভাতারি রেন্ডি।“ বলে গোঁ গোঁ গোঁ ওহহহহহহহহহহহহ করে এক কাপ ঘন থকথখে গরম বীর্য ঢেলে দিলো।

আর সাথে সাথে নিজের শরীরটা নিয়ে শাশুড়ি মার উলঙ্গ শরীরটার উপর কেলিয়ে পড়ে রইল। দুজন দুজনকে জড়িয়ে ধরে পরে রইল বিছানায় মার গুদের ভেতরে রাশিদের লেওড়াটা পুরোপুরি গোঁজা অবস্থায়। কিছু সময়ের মধ্যে পক্ করে রাশিদের নেতানো লেওড়াটা রসমাখা অবস্থায় শাশুড়ির রসভর্তি গুদের মধ্যে থেকে বেরিয়ে এলো।

রাশিদ চিতপাত হয়ে পড়ে রইল লেওড়াটা কেলিয়ে। মা আস্তে আস্তে ধাতস্ত হয়ে উঠে রাশিদের মুখে গালে ঠোঁটে নিজের ঠোট ঘষে আদর করতে শুরু করলেন। আর সাদা ফুলকাটা কাজের দামী পেটিকোট দিয়ে জামাই বাবাজীবনের কালো লেওড়াটা আর বিচিটা, তলপেট মুছতে মুছতে বললেন -“আমার নাং। আমার মেয়ে তোমাকে সুখ দিতে পারেনি। তাই তোমার কষ্ট দূর করলাম বাবা” বলে রাশিদের কাছ থেকে উঠে বাথরুমের দিকে গেলেন।
[+] 1 user Likes rajusen25's post
Like Reply
#20
Next update plss
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)