Thread Rating:
  • 12 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
কামিনীর সংসার --- DhonuDas2016
#1
Heart 
কামিনীর সংসার


কামিনী রায় এক সাধারন গৃহবধূ, বয়স ৪৫। দুই মেয়ে এক ছেলে আর ব্যবসায়ী স্বামী আজিতকে নিয়ে সুখের সংসার। ছেলে অজয় (২৩) একটা বেসরকারি কোম্পানিতে কাজ করে আর বড় মেয়ে সুমিতা (২০) কলেজের সেকেন্ড ইয়ার- পড়ে। ছোট মেয়ে অনিতা(১৮) এবছর উচ্চ মাধ্যমিক দিয়েছে। কামিনীর যখন অজিতের সাথে বিয়ে হয় তখন তার বয়স ছিল ২৪। কামিনী যখন ক্লাস সেভেন- তখন হটাত একদিন স্কুল থেকে কাঁদতে কাঁদতে বাড়ি ফেরে। কামিনীর মা-বাবা সকলেই খুব চিন্তায় পড়ে যায়। সবাই কামিনীকে জিজ্ঞেস করে কি হয়েছে? কিন্তু কামিনীর কান্না থামার নয়। কামিনীর মা অনেক কষ্টে কামিনীর কান্না থামায়। অনেক সাধাসাধির পর কামিনী বলে যে তার নিচে সোনায় কিছু ঢুকে গিয়েছে আর তার ফলে রক্ত বেরোচ্ছে। কামিনীর মা আর বাবা দুজনেই বুঝতে পারে আসলে তাদের মেয়ে বড় হচ্ছে। কামিনীর মা কামিনীকে সব বুঝিয়ে বলে। ওটাকে মাসিক বলে, মেয়েদের সোনা থেকে প্রতি মাসে ওটা বার হবে। আর মাসিক হলে মেয়েরা বড় হয়ে যায়। মাসিকের সময় প্যাড পরে থাকতে হয়। মা আরও বলে মেয়েদের হিসু করার জায়গাটাকে সোনা বলে না। ওটাকে যোনী বলে। খারাপ ভাষায় গুদ, মাং বা ভোদা বলে। মায়ের মুখে এই সব কথা শুনে কামিনী লজ্জা পায় কিন্তু ভালোও লাগে। কামিনীর মা আরও বলে যে পুরুষদের হিসু করার লম্বা দণ্ডটাকে ধোন বা বাঁড়া বলে। পুরুষদের বাঁড়া থেকে বীর্য নামের সাদা থকথকে জিনিস বার হয়। আর যেসব মেয়েদের মাসিক শুরু হয়েছে তাদের যোনীতে কেউ যদি বাঁড়া ঢুকিয়ে বীর্য ত্যাগ করে তবে মেয়েটির পেটে বাচ্চা আসে। কামিনীর মা কামিনীকে গুদে কিভাবে প্যাড পরতে হয় তা শেখায়। মা দেখে কামিনীর গুদের কোয়াগুলো বেশ ফোলা ফোলা আর ভেতরটা গোলাপি। মেয়ের টসটসে গুদ দেখে মায়ের চিন্তা বেড়ে গেল কারণ কামিনীর বাবা খুব কামুক মানুষ। সে নিজের মা, মাসি, পিসি এমনকি নিজের বোনকেও ভোগ করেছে। কামিনীর বাবা তার নিজের বোনকে পোয়াতি করে বাচ্চাও পয়দা করেছে। কামিনীর মা কখনই প্যান্টি পরে না কারণ কামিনীর বাবা দিনে ছয় থেকে সাত বার তাকে চোদে। একবার কামিনীর বাবা তার নিজের বোন, মা আর বউকে একই বিছানায় একসাথে চুদেছিল। কামিনীর মা এই কথা ভেবে আতঙ্কিত হয়ে পড়ল। তাহলে কি এবার কামিনীর পালা? এদিকে দেখতে দেখতে কামিনী ক্লাস টেনে উঠে গেল। কামিনীর দেহে যেন এই বয়সেই ভরা যৌবন দেখা দিল। ভারী পাছা, বাতাবির মতো দুধ আর সালোয়ারের ওপর দিয়ে আবছা ভাবে ফুটে ওঠা টসটসে গুদ নিয়ে যখন সে স্কুলে যেত তখন ৭০ বছরের বুড়োরও ধোন খাড়া হয়ে যেত। কামিনীর ভরাট পাছা দেখে অনেক মাঝবয়সী পুরুষও প্যান্টে ফ্যাদা বার করে ফেলত। এদিকে কামিনীও দিন দিন কামুক আর দুষ্টু হয়ে উঠছিল। একদিন কামিনী বাসে করে স্কুলে যাচ্ছিল। কামিনীর স্কুলেরই এক স্যার কামিনীর পেছনে দাঁড়িয়েছিল। বাসে খুব ভিড় ছিল আর কামিনীর পাছায় সারের বাঁড়া ঘসা খাচ্ছিল। কামিনী ভাবল একটু মজা করা যাক। সে ইচ্ছে করেই নিজের পাছা দিয়ে আরও জোরে স্যারের ধোনে ঘসতে লাগল। কামিনীর সেক্সি পাছা দেখে স্যারের বাঁড়া এমনিতেই খাড়া হয়ে ছিল। আরও ঘষা ঘষির ফলে স্যার আর ধরে রাখতে পারল না। কামিনীর পাছায় বাঁড়া ঠেক দিয়ে ফটাস ফটাস করে ফ্যাদা ফেলে দিল। কামিনী জামার ওপর দিয়ে বাঁড়ার ধাক্কা অনুভব করে খুব মজা পেল।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
কামিনী স্কুলে গেল। স্কুলে সমস্ত ছেলের নজর তার দুধ, পাছা আর দুই পায়ের মাঝে। কামিনী এই ঘটনাটা খুব উপভোগ করে। সেদিন কোনও কারণে স্কুল টিফিনে ছুটি হয়ে যায়। কামিনীর বান্ধবী মিমি কামিনীকে তার বাড়ি নিয়ে যায় আর বলে সেখানে একটা নতুন জিনিস সে কামিনীকে শেখাবে। মিমি কামিনীকে তার রুমে নিয়ে গেল। কামিনী মিমিকে সেই নতুন জিনিস টা শেখানোর কথা বলল। মিমি কামিনীকে কিছু না বলে নিজের জামা খুলতে লাগল। আস্তে আস্তে মিমি পুরো ন্যাংটা হল। কামিনী দেখল কি সুন্দর তার শরীর। মিমির শরীর থেকে যেন কাম ঝরে ঝরে পড়ছে। মিমি যেন কামদেবী। ভরাট মাই, কলসির মতো পাছা, আর গুদটা দেখে কামিনীর মনে হল যেন একবার হাত দিয়ে দেখে। মিমি কামিনীর সামনে নিজের পদ্ম ফুলের মতো গুদটা দু ফাঁক করে দেখাল। আর গুদের চেরার ঠিক ওপরে একটা ছোট্ট গুটির মতো অংশ ঘসতে ঘসতে জিজ্ঞেস করল " কিরে কামিনী মাগী এটাকে কি বলে জানিস? "কামিনী মাথা নাড়ল। মিমি খানকি মাগীদের মতো দু পা ফাঁক করে গুদটা কেলিয়ে কামিনীর মুখের সামনে এনে বলল "এটাই হল মাগীদের সবথেকে স্পর্শকাতর জায়গা। এটাতে হাত দিলে বা ঘষলে মেয়েদের সব থেকে বেশি বাই ওঠে। মেয়েরা গুদে বাঁড়া ঢোকানোর জন্য পাগল হয়ে যায়। এটাকে বাংলায় বলে ভঙ্গাঙ্কুর আর ইংরেজিতে বলে ক্লিটোরিস। এটা ঘষে চরম সুখ পাওয়া যায়। পুরুষরা এটা চুষলে, চাটলে, কামড়ালে বা রগড়ালে মেয়েদের চরম কাম ওঠে। তবে নিজেরা হাতে ঘষেও সুখ পাওয়া যায়। কামিনী খানকি দেখ আমি কিভাবে করছি..." বলেই মিমি কামিনীর মুখের সামনে গুদ কেলিয়ে খচ খচ খচ খচ করে গুদের কোট টা খেচতে লাগল। মিমির শরীর কাঁপতে লাগল। মিমি মুখে সুখ আর্তনাদ করতে লাগলঃ উউউউউউ... আআআআহহহহহহ... কি সুউউউউখ হচ্ছে রেএএ... খসল খসল... বলেই শরীর আর গুদ ঝাঁকিয়ে ফিনকি দিয়ে গুদের জল খালাস করল। মিমির গুদ রস কামিনীর মুখে ছিটকে পড়ল।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#3
কামিনী দেখল মিমির গুদ আর গোটা শরীরটা তখনো কাঁপছে আর মিমির গুদ থেকে রস গড়িয়ে পড়ছে। মিমি বলল " কামিনী আয়, এবার তোকে শিখিয়ে দিই কিভাবে গুদ খেচে মধু বার করতে হয়।" মিমি কামিনীকে দাঁড় করিয়ে দিয়ে স্কুল ড্রেস খুলতে লাগল। ইতিমধ্যেই কামিনীর গুদে বান এসেগেছিল। কামিনী মিমিকে জিজ্ঞেস করল " তোর শরীরটা এত সেক্সি কিভাবে করলি রে?" মিমি কামিনীর একটা দুধ পকাত করে টিপে দিয়ে বলল " ওরে আমার সোনাগুদি যখন পুরুষের ধোনের মাল তোর গুদে ঢুকবে তোরও গুদ চোদনির মতো ফিগার হয়ে যাবে।" কামিনী এখন পুরোই ন্যাংটা। মিমি কামিনীর গোলাপি গুদ দেখে চমকে গেল। "ওহ!! কি গুদ বানিয়েছিস রে বাপভাতারি!!" " তোর গুদ আজ ছিঁড়ে খাব রে কামিনী মাগী" মিমি তার কামার্ত জিভ বার করে গুদের ওপরটা সরাত করে চেটে নিল। কচি গুদটাকে কেলিয়ে ধরে জিভটা গুদের ভেতর পুরো ঢুকিয়ে দিয়ে নিচে থেকে ক্লিটোরিস পর্যন্ত চাটতে লাগল। কামিনী সুখে আআহহহহ... করে গুদটা মিমির মুখে ঠেসে ধরল। " মাআআআআ রেএএএ... কি সুখ দিচ্ছিস রে... " মিমি কামিনীর গুদে পুরো মুখ ঢুকিয়ে দিল। গুদের পাপড়ি গুলো টেনে টেনে চুষতে লাগল। ক্লিটোরিস টা কামড়ে চুষে কামিনীকে পাগল করে দিল। সরাত সরাত চকাত চকাত শব্দে ঘরটা ভরে উঠল। " উফফফফ... বাবারে... আআহহহহহ... উই মাআআ... উম্মম্মম... আউ আউ... হ্যাঁ হ্যাঁ... খানটা আরও চাট... খেয়েফেল আমার মাং... তুই আমার নাং রে... কি সুখ দিচ্ছিস রে..." আহহহহহহ ... উফফফফফ... কামড়ে খেয়ে নে রে মাগী... উরে উরে ... আমার কিরকম হচ্ছে রে... আমার হবে... এই... আর পারছিনা... আহহহহহহহহহহহহহ......" কামিনী মিমির মুখের ওপর কামরস ছিটিয়ে ছিটিয়ে ভিজিয়ে দিল। কামিনীর গোটা শরীর গুদ, মাই সব এক মিনিট ধরে কাঁপল... কামিনী গুদরস খসিয়ে একটু নিস্তেজ হয়ে পড়ল।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#4
[Image: IMG-20230415-WA0008.jpg]
horseride আমাকে আমার মত থাকতে দাও horseride
[+] 1 user Likes Boti babu's post
Like Reply
#5
কামিনী নিস্তেজ হয়ে মিমির খাটে গুদ কেলিয়ে শুয়ে পড়ল। মিমি তখনো কামিনীর গুদের পাশে লেগে থাকা রস চেটে খাচ্ছিল। কামিনী হটাত বলে উঠল " মিমি তুই কি কখনো সত্যিই চোদা খেয়েছিস?" মিমি কামিনীর দুধ দুটো চটকাতে চটকাতে বলল " আমি তো রোজই চোদন খাই" কামিনী চমকে উঠল "রোজ!!!?" মিমি বলল " হ্যাঁ রোজ, এই তো আজ সন্ধে বেলাতেই দুজন আমাকে লাগাবে" "বাবা ৬ঃ৩০- অফিস থেকে ফিরবে আর দাদা টার সময়। বাবা এসেই আমাকে কোলে তুলে নিয়ে আমার ঠোঁট দুটোকে চুষে খায় আর দুধ গুলোকে লোহার মতো শক্ত হাত দিয়ে চটকায়। আমার খুব আরাম হয়। তারপর বাবা তার রডের মতো লিঙ্গটা বার করে আমার মুখের ভিতর ঢুকিয়ে দেয়। তারপর সারা দিনের জমা পেচ্ছাব আর তার সাথে গরম থকথকে ফ্যাদা আমার মুখের ভিতর ঢালতে থাকে। আমি পরম ভক্তিতে আমার জন্মদাতার ফ্যাদা মেশা মুত গিলে খাই। আমার খুব ভালো লাগে বাবার ধোনের বীর্য খেতে। নিজেকে খুব গর্বিত মনে করি এই ভেবে যে, যেই বীর্য আমার মায়ের গুদে ঢোকার ফলে আমি মার গুদ ফাটিয়ে বেরিয়েছি, সেই বীর্য আমি খেতে পাচ্ছি। এরপর বাবা আমার মুখ থেকে তার পবিত্র বাঁড়া বার করে নেয়। আর আমার গোটা শরীরটা বাবার কামুক জিভ দিয়ে একবার চেটে নেয়। বাবা আমার বুকের সম্পদ গুলোকে হামলে পড়ে খায়। দুধের বোঁটা গুলোকে এমন জোরে চোষে যেন মনে হয় ছিঁড়ে খেয়ে নেবে। বাবা এরপর আমার সেই আসল জায়গাটাতে চলে আসে, নারীর শ্রেষ্ঠ সম্পদ গুদে। বাবা আমার গুদ এমন করে খায় যেন মনে হয় কয়েক বছর খেতে পায়নি। বাবা আমার গুদের চামড়া গুলো টেনে টেনে খায়। গুদের কোটটা তো একবার রক্তারক্তি করে দিয়েছিল। তবে আমি খুব আনন্দ পাই, চরম তৃপ্তি। বাবা আমাকে দাঁড় করিয়ে তার মুখের ওপর আমার গুদ ফাঁকা করে ধরে পেচ্ছাব করতে বলে। আমি গুদ কেলিয়ে ছর ছর করে বাবার মুখে আমার গুদের অমৃত ঢেলে দেই। বাবা সেই অমৃত খেয়ে যেন শক্তি পায় আর আমার কচি রসাল যোনী ঘণ্টার পর ঘণ্টা ঠাপিয়ে আমার বাই ভাঙায়। বাবা তার গরম বীর্য আমার জরায়ুতে ভলকে ভলকে উদ্গিরন করে। বাবার গরম ফ্যাদা আমার জরায়ু ভরে দেয়। আমি তখন গর্ব অনুভব করি এই ভেবে যে যেই ফ্যাদার জন্য আমি আজ এত বড় সেই ফ্যাদা এখন আমার যোনীতে স্থাপিত হচ্ছে। বাবার ধোনের চোদন কতজন মেয়ের ভাগ্যে জোটে বলতো? আর কয়েক বছর পর বাবা আমায় পোয়াতি করবে বলেছে। আমিও বাবার বাচ্চার মা হতে চাই। বাবার বাচ্চা আমি প্রতি বছর বিয়োতে চাই।" মিমির কথা শুনে কামিনী এতক্ষন ঘোরে ছিল। সে ভাবছিল এও কি সত্যি হতে পারে? বাবা মেয়েকে ভোগ করে? কামিনীর কৌতূহল দেখে মিমি বলল " হ্যাঁ রে, একবছর আগে মা যখন মারা যায় তার ছয় মাস পরেই বাবা আমার গুদে তার ধোন দিয়ে সিঁদুর পরিয়ে বিয়ে করে আর আমাকে মেয়ে হিসেবেই চোদে। কামিনীর সব কিছু যেন গুলিয়ে যাচ্ছিল।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#6
মিমি আবার বলতে শুরু করল " বাবা আমায় বলেছে সে আমার থেকে মেয়ে সন্তান চায়। বাবা বলেছে সে আমার গুদ থেকে বেরনো মেয়েকেও চুদতে চায়। আমার মেয়ের মাসিক শুরু হলেই সে ভোগ করা শুরু করবে। তখন আমাকে আর আমার মেয়েকে দুজনকেই একই বিছানায় চুদবে।" কামিনী অবাক হয়ে মিমির কথা শুনছিল। কামিনী বলল "তোর বাবা তোকে বিয়ে করেছে? তাও আবার গুদে সিঁদুর পরিয়ে? " মিমি বলল " হ্যাঁ রে, বাবা তো রোজ সকালে আমার গুদ পূজাও করে। গুদের ভেতর মধু, তুলসি পাতা আর সন্দেশ ঢুকিয়ে পূজা করে আর শেষে আমার গুদ মেরে ফ্যাদা ফেলে গুদের ভেতর থেকে আমার গুদের রস আর ফ্যাদা মেশা সন্দেশ, মধু আর তুলসি পাতার মিশ্রণ খেয়ে তবেই অফিসে যায়। কামিনী যতই শোনে ততই অবাক হয়ে যায়।" কামিনী বলে "মেয়েকে তার বাবা যে চুদতে পারে এটা কখন ভাবিইনি রে মিমি।" মিমি বলল " তুই খেয়াল করেছিস কিনা জানি না, বাবারা সবসময়েই মেয়ে সন্তান চায়। কিন্তু কেন তুই কি জানিস? বাবারা সবময়েই মেয়েদের চুদতে চায়, তাই মেয়ে সন্তান চায়। আমার বাবা ছোটবেলা থেকেই আমার গুদ হাতাতো। আমার বাবা বলে, মেয়ে মানেই হল গুদ, সে নিজের মেয়েই হোক না কেনো। মেয়েকে চোদা সব বাবারই কর্তব্য। মেয়ের গুদের পর্দা ফাটানো বাবার গুরুত্বপূর্ণ দায়িত্ব।" কামিনী বলল " তোর বাবার কথা তো বুঝলাম, তোর দাদা? সেও কি তোর গুদ চোদা নাগর?" মিমি হেসে বলল " দাদাও আমার আর এক চোদন ভাতার। দাদা আমায় কোলে তুলে গাদন দেয়। শ্যাম্পেনের বোতলের ছিপি খুলে আমার গুদে ঢুকিয়ে দেয়, পরে গুদ থেকে শ্যাম্পেন চুষে খায়। দাদাও আমাকে গাভীন করে বাচ্চা পয়দা করতে চায়। রাত্রি ৯ঃ৩০ থেকে আমি দাদার যৌন দাসী। গোটা রাত দাদা আমায় উল্টে পাল্টে খায়। কামিনী তুইও তোর বাবার চোদা খেতে পারিস। তোর বাবাও খুব কামুক। সেদিন আমার গুদের দিকে এক দৃষ্টে চেয়েছিল। বাড়িতে মরদ থাকতে চোদার অভাব? বাবাকে দিয়েই গুদের সিলটা কাটিয়ে নে।" কামিনী বলল "কিন্তু বুঝব কি করে যে বাবা চুদতে চায়?" মিমি বলল " বাবাকে একটু আদর করার সুযোগ দে। মাঝে মাঝে জড়িয়ে ধর। দুধ গুলো বাবার গায়ে চেপে ধর। কোলে চেপে প্যানটি না পরে গুদ ঘষা দিয়ে বাবার গায়ে গুদ রস ফেলে দে। তোকে তো শিখিয়ে দিলাম কিভাবে গুদের কোট ঘষে রস বার করতে হয়। বাবার ধোনও পা দিয়ে ঘসতে পারিস। আরও উপায় আছে। বাবাকে তোর সম্পদ গুলো দেখাতে শুরু কর। বাবার সামনে দরজা খোলা রেখে টয়লেট করতে বস। পেচ্ছাবের সোঁ সোঁ শব্দ পুরুষেরা শুনতে খুব ভালবাসে।" কামিনী বলল " দেখব চেষ্টা করে। এখন বাড়ি যেতে হবে রে। আবার আসব তোর কাছে চোদাচুদির পাঠ নিতে। তুই অনেক কিছু জানিস রে। তাহলে উঠি আজ..." 
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#7
কামিনী মিমির বাড়ি থেকে বেরিয়ে বাসে উঠে পড়ল। বাসে উঠেও কামিনীর ঘোর কাটছিল না। মিমির কথাগুলো যত মনে পড়ছিল ততই সে মিমির জায়গায় নিজেকে আর মিমির বাবার জায়গায় নিজের বাবাকে কল্পনা করছিল। আবার পরক্ষনেই ভাবছিল এটা কি সত্যিই সম্ভব? তারপর হটাত কামিনীর ঘোর কাটল এই ভেবে যে আর তিন মাস পরেই তো মাধ্যমিক পরিক্ষা।এসব ভুলে তাকে ভালকরে পড়তে হবে। কামিনী বাড়ি ফিরে এলে মা জিজ্ঞেস করল "কোথায় ছিলি রে এতক্ষন? পাশের বাড়ীর পলি যে বলল স্কুল টিফিনেই ছুটি হয়ে গেছে? আর তোকে এত ক্লান্তই বা লাগছে কেন?" কামিনী বলল " মা আমি মিমিদের বাড়ি গিয়েছিলাম। আমায় কিভাবে জুস তৈরি করতে হয় তা শেখাবে বলেছিল। আসার সময় বাসে খুব ভিড় ছিল, পুরোটাই দাঁড়িয়ে এসেছি। খুব ক্লান্তি লাগছে।" কামিনীর মা সন্দেহের সুরে বলল " জুস তৈরি করা আবার শিখতে হয় নাকি? সে তো সবাই এমনিতেই পারে।" কামিনী মাকে জড়িয়ে ধরে বলল " মা, আমি জানি সবাই এমনিতেই পারে কিন্তু প্রথমবার কারো কাছে দেখে নিলে কিভাবে বার করতে হয় বা জুসে আর কিছু মেশানো যায় কিনা, তাহলে পরের বার একা একাই করা যায়।" কামিনীর মা বলল "ঠিক আছে ঠিক আছে, হাত মুখ ধুয়ে আয় খেতে দেব।" কামিনী চলে গেল কিন্তু তার মায়ের সন্দেহ কিছুটা রয়েই গেল কারণ যখন কামিনী তাকে জড়িয়ে ধরে তখন সে একটা বিশেষ গন্ধ কামিনীর শরীর থেকে পাচ্ছিল। এই সোঁদা সোঁদা গন্ধ তার খুব চেনা। এই গন্ধ গুদরসের গন্ধ। রত্রে কামিনী পড়াশোনায় মন দিল। কামিনীর মা দেখল কামিনী ভালই পড়ছে, সে হয়তো মেয়ের সম্বন্ধে ভুলই ভেবেছিল। কামিনীর বাবা সেদিন অফিস থেকে দেরি করে ফিরল। রাতে খাওয়ার পর কামিনী আবার পড়তে বসল। পড়তে পড়তে কামিনী টেবিলের ওপরে মাথা রেখে ঘুমিয়ে পড়েছিল। হটাত কি যেন মৃদু শব্দে তার ঘুম ভেঙ্গে গেল। কামিনী দেখল কেউ যেন আস্তে আস্তে গোঙাচ্ছে। সে তার রুমের বাইরে বেরিয়ে এল আর বুঝতে পারল যে গোঙানির আওয়াজটা তার বাবা মায়ের রুম থেকে আসছে। সে পা টিপে টিপে এগিয়ে গেল। বাবা মায়ের রুমের সামনে এসে সে যা শুনল তাতে সে খুব আশ্চর্য হল। সে শুনতে পেল এক অদ্ভুত থপাস থপাস শব্দ। তার সাথে সাথে একটা ফচ ফচ শব্দও। কামিনী শুনতে পেল তার মায়ের গলা " একটু আস্তে করনা গো... একটু দুরেই মেয়ের রুম সে শুনতে পেলে... উউউউমাআআআআ... উম্মম্মম্ম... আহহহহ... উরেএএএ... আস্তে ঠাপাও... আউউউ... শব্দ বাইরে যাচ্ছে তো..." " চুপ কর ছেনাল চুদি মাগী...... আজ কি নতুন চুদছি তোকে যে এত লজ্জা? নাং চুদি, তোকে আজ এমন গাদন দেব যে তিন্ দিন পা ফাঁক করে ঘুরতে হবে... মুততে বসলেও লাগবে... খানকি মাগী তোকে আজ রেপ করব... বেশ্যা মাগীর মাং আজ চুদে ফাটিয়ে দেব... বার ভাতারি মাগীর আবার লজ্জা... বাপের বাড়িতে তো বাপ রোজ চুদত তোকে... দাদার চোদায় তো পেট বাঁধিয়েছিলি... পেট নামাতে গিয়ে তো ছয় জন ডাক্তার একসাথে তোকে ভোগ করেছিল... সবই জানি রে চুদি মাগী.. তোকে চুদব, তোর মাকে চুদব, তোর বোনকে খাব, তোর চোদ্দ গুষ্টির গুদ মারব... দরকার হলে তোর কচি মেয়েকেও চুদব রে মাগী..." বলে আরও জোরে গাদন দিতে লাগল কামিনীর বাবা। কামিনীর মা ককিয়ে উঠল " বাবারে... মারে... আউউ... আহহহ আহহহ... গুদ ফেটে গেল রে... তুমি তোমার বোনের পেট করেছ... আউউউ... মাকে চুদে মেরেছ... মাসিকে পোয়াতি অবস্থায় চুদেছ... আমি তোমায় বারন করিনি... কিন্তু তা বলে নিজের কচি মেয়েকেও... আহহ... উইইই মাআআ... উম্মম্মম... মরে গেলাম...... উরররে..." কামিনীর বাবা পাছায় চটাস চটাস করে চাঁটি মেরে গাদন দিতে দিতে বলল " আমার কাছে মা,মেয়ে, বউ, বোন সব সমান। আমার কাছে মেয়ে মানেই শুধু গুদ, দুধ আর পাছা। তোমার মেয়ের গতর খানা দেখেছ? যেন ডাঁশা কচি মাগী। চোখের সামনে এমন একটা কচি ডাগর মেয়ে থাকলে যে কেউ চুদতে চাইবে। যেদিন থেকে কামিনীর মাসিক শুরু হয়েছে সেদিন থেকেই আমি ওকে চোখ দিয়ে ভোগ করি। দুধের কি সাইজ হয়েছে মাগীর। সেদিন টয়লেট করছে শুনলাম, কি সুন্দর সোঁ সোঁ শব্দ! শব্দ সুনেই বুঝেছি মাগীকে চোদার সময় হয়ে গেছে। কিন্তু কামিনীকে চোদার আগে আমি চাই তুমি আবার একবার পোয়াতি হও আর আর একটা মেয়ে বিয়োও।" কামিনী বাইরে দাঁড়িয়ে শুনতে শুনতে নিজের কানকেই বিশ্বাস করতে পারছিল না... একি শুনছে সে...!!! কামিনী দেখল নিজের অজান্তেই সে তার ভঙ্গাঙ্কুরটা ঘসতে শুরু করেছে। তার গুদ দিয়ে রস কাটতে শুরু করেছে। কামিনী ঘষা বাড়িয়ে দিল। এদিকে কামিনীর মায়ের আর্তনাদ বেড়ে গেল। সে চিৎকার করে বলতে লাগল " আরও জোরে... হ্যাঁ হ্যাঁ... ফাটিয়ে দাও... নাগর আমার... আমার চোদন ভাতার... আমার বেরুবে... আহহহহহ বেরুবে... উহহহহহহ... আরও জোরে...... উম্মম্মম্মম... তুমি যাকে ইচ্ছে তাকে চোদ... মেয়েকে চোদ, বোনকে চোদ... আহহহ আরও জোরে... উউউউঅহহহহহহহহহ...আহহহহহহ...... আমার গুদের ভাণ্ড থেকে মধু খসে গেল গো...... " বলেই সোঁ সোঁ করে গুদের জল বার করে দিল... তার শরীরটা কাটা বোয়াল মাছের মতো থর থর করে লাফিয়ে উঠল। এদিকে কামিনীর বাবাও গদাম গদাম করে দুটো বিশাল ঠাপ দিয়ে জরায়ুর ভেতর ঠেসে ঠেসে গাড় ফ্যাদা ঢেলে দিল। আর বলল " নে তাড়াতাড়ি পেট বানা। মেয়েই যেন হয়" কামিনী খচ খচ করে গুদ খেচে পা দুটো ফাঁক করে গুদটা চাগিয়ে অনেক কষ্টে কোনও শব্দ না করে ফোয়ারা করে গুদ দুধ ঝাঁকিয়ে কামরস ছিটিয়ে দিল বাবা মায়ের রুমের সামনেই। কিছুক্ষন কামিনী দাঁড়িয়ে দাঁড়িয়ে শরীর কাপাল। পরে বাই পুরোপুরি ভাঙলে সে দ্রুত নিজের রুমে গিয়ে শুয়ে পড়ল।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#8
কামিনী নিজের বিছানায় শুয়েই ঘুমিয়ে পড়ল। সকালে কামিনীর বাবা ঘুম থেকে উঠে রুমের বাইরে এসে দেখল দরজার কাছে কে যেন জলের মতো কিছু ছিটিয়ে দিয়েছে। কামিনীর বাবা ভাবল নিশ্চয়ই কোনও বিড়াল পেচ্ছাব করেছে। এই ভেবে সে বাথরুমের দিকে গেল। বাথরুম থেকে হাত-মুখ ধুয়ে পেচ্ছাব করে নিজের ধোনটা সাবান দিয়ে পরিস্কার করে বাইরে এসে দেখল কামিনী দাঁড়িয়ে আছে। কামিনী বাবাকে আহ্লাদ করে বলল "বাবা আমি কতক্ষন ধরে দাঁড়িয়ে আছি আর ত্মুমি বেরচ্ছিলেই না" কামিনী বাবার পাশ এড়িয়ে বাথরুমের দিকে এগিয়ে যাওয়ার সময় নিজের বাতাবি সাইজের ডবকা দুধটা লাগিয়ে দিয়ে গেল। কামিনীর বাবার ধোনটা তড়াক করে লাফিয়ে উঠল। তার খেয়াল হল কামিনী বাথরুমের দরজার ছিটকিনি আটকায়নি। সে দরজা অল্প ফাঁক করে দেখল কামিনী পায়জামার ফিতে খুলে পা দুটো ফাঁক করল। আর নিজের কলসির মতো ফরসা পাছাটা বার করে সোঁ সোঁ করে মুততে লাগল। কামিনীর বাবার হাত অজান্তেই তার বাঁড়ায় চলে গেল। কামিনীর মোতা শেষ হয়ে গেল, কিন্তু বসেই রইল। কামিনীর বাবা দেখল কামিনী সামনের দিকে একহাত নাড়িয়ে নাড়িয়ে কি যেন করছে। কামিনীর বাবা চমকে উঠল, তার কচি ডাগর মেয়ে যে গুদ খেচছে!!! কামিনীর পোঁদটা নড়ে নড়ে উঠছে। কামিনীর বাবা দেখল কামিনী আরও দ্রুত হাত চালাচ্ছে আর একটা দুধ টিপছে। কামিনীর বাবাও নিজের বাঁড়া খেচতে লাগল। কামিনীর বাবা এবার বাথরুম থেকে অল্প খচ খচ পচ পচ শব্দও শুনতে পেল। সে দেখল কামিনীর পা গুলো থর থর করে কাঁপছে। তারপর হটাত গুদটা ওপরের দিকে তুলে মুখে উউউউউউউহহহহহহহ... শব্দ করে কামিনী কামরসের ফোয়ারা দেওয়াল পর্যন্ত ছিটিয়ে দিল। কামিনী কিছুক্ষন পর্যন্ত কয়েকবার গুদটা ঝাঁকুনি দিল। কামিনীর বাবা আর রাখতে পারল না। ফটাস ফটাস করে বাথরুমের মেঝেয় গাড় ফ্যাদা ঢেলে দিল। কামিনী জল দিয়ে গুদটা ধুয়ে নিল ভালো করে। কামিনীর বাবা খুব দ্রুত সেখান থেকে পালিয়ে এল। সে ভাবল কামিনী কিছুই টের পাবে না। কিন্তু হটাত বাথরুমের ভেতর থেকে কারো পড়ে যাওয়ার শব্দ পাওয়া গেল। কামিনী তার গুদ পরিস্কার করার পর বেরিয়ে আসার সময় বাবার ফেলা হড়হড়ে ফ্যাদায় পা পিছলে পড়েছে। কামিনী বুঝতে পারে যে বাবা তার মোতা আর গুদ খেচা লুকিয়ে দেখে ফ্যাদা ফেলে গেছে। কামিনীর খুব একটা লাগেনি বরং সে এটা ভেবে খুশী হল যে বাবাকে দিয়ে চোদানর জন্য তাকে খুব বেশি কষ্ট করতে হবে না। শুধু এটুকু বোঝাতে হবে যে সে চোদাতে চায়। আর কামিনীর বাবাও এটা বুঝতে পারল যে সকালে বেরিয়েই দরজার সামনে যে জলের ছিটে দেখেছিল সেটা বেড়ালের মুত নয় বরং তার কচি মাগী মেয়ের গুদরস। এই ভাবে দুই মাস কেটে গেল। কামিনী বাবাকে মাঝে মাঝেই নিজের গুদ আর পাছা দেখায়। মাসিকের সময় প্যাড কিনে আনতে বলে। প্যানটিও কিনতে দেয়। বাবাকে জড়িয়ে ধরে। মাধ্যমিক পরিক্ষা আর বেশি বাকি নেই। কামিনী পড়ায় মন দিল। দেখতে দেখতে পরিক্ষা চলেও এল। ঠিক হল কামিনীর বাবাই কামিনীকে বাইকে করে পরিক্ষা দিতে নিয়ে যাবে। পরিক্ষার প্রথম দিন একটু টেনশন ছিল কামিনীর কিন্তু পরিক্ষা ভালো হওয়ায় সে টেনশন মুক্ত হল। পরিক্ষা দিয়ে ফিরে আসার সময় সে বাবাকে জড়িয়ে ধরে বাইকে বসল। তার ডবকা দুধ দুটো বাবা পিঠে লেপটে দিল। বোঁটা গুলো ঘসতে লাগল। বাবা বুঝতে পারল মেয়ে তার পিঠে দুধ ঘসছে। তার বাঁড়াটা প্যান্টের মধ্যেই খাড়া হয়ে গেল। বাড়িতে এসে কামিনীর বাবা কামিনীর মায়ের মুখে বাঁড়া ঢুকিয়ে ফ্যাদা ফেলে খাইয়ে দিল। সেদিন রাতে কামিনীর বাবা ভাবল মেয়েকে চোদা খুব একটা কঠিন কাজ হবে না। কামিনীও হয়তো তাকে দিয়ে চোদাতে চায়।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#9
আজ কামিনীর শেষ পরিক্ষা, অঙ্ক। কামিনীর বাকি পরিক্ষা গুলো ভালই হয়েছে, কিন্তু অঙ্কেতে তার ভয় হয়। কামিনী ঠিক করল আজ কয়েকটা টুকলি করলে কেমন হয়। যদি সুযোগ পায় তাহলে টুকলি দেখে যাত্রায় সে বেঁচে যায়। যেমন ভাবা তেমনি কাজ। কামিনী ২০ টা অঙ্ক নোট করে নিল। সে টুকলি গুলোকে নিজের ব্রা আর প্যানটির ভেতর ভাগ করে রাখল। এদিনও কামিনীর বাবা মেয়ের দুধের স্পর্শ পেতে পেতে বাঁড়া খাড়া করে ফেলেছিল। পরিক্ষা কেন্দ্রে পৌঁছে কামিনী বাবাকে পায়ে হাত দিয়ে প্রনাম করে পাছা দুলিয়ে গেটের ভেতর ঢুকে গেল। প্রনাম করার সময় সে তার মাথাটা ইচ্ছে করে বাবা ধোনে ঘষে দিয়েছিল। কারণ কামিনী জানত বাবার বাঁড়া এখন খাড়া আছে। এদিকে মিমি তার বাবাও এসেছে। কামিনীর বাবা দেখল মিমিও তার বাবাকে পায়ে ছুঁয়ে প্রনাম করল। সে এটা দেখে আশ্চর্য হয়ে গেল যে মিমির বাবা ঝুঁকে পড়া মিমিকে তার ডাঁশা দুধ দুটো ধরে সোজা করে দিল। তারপর মিমিকে জড়িয়ে ধরে পাছা দুটো টিপে দিল। মিমিও বাবার বাঁড়াটা প্যান্টের ওপর দিয়ে ধরেই একবার খেচে দিল আর তারপর গেটে ঢুকে গেল। কামিনীর বাবা দেখল এখন অনেক পরীক্ষার্থী আসছে। তাদের মধ্যে অনেক গুলো মেয়ে কি সেক্সি!!! কারো কারো দুধ একটু ঝুলেও গেছে। একটু চললেই দলাক দলাক করে দোলন খাচ্ছে। কারো কারো আবার দু পায়ের ফাঁকের সম্পদটি পায়জামার ওপর দিয়েই ফুলে আছে। কেউ পাছা দুলিয়ে হাঁটছে তো কেউ দুধ নাচিয়ে। আবার কেউ কেউ গুদ উঁচু করেও হাঁটছে। এইসব দৃশ্য দেখতে দেখতে কামিনীর বাবা পকেটের মধ্যে দিয়ে ধোন খেচতে শুরু করে দিয়েছিল। সে এত গরম হয়ে গিয়েছিল যে তার বাঁড়া প্যান্ট ফুঁড়ে বেরিয়ে আসতে চাইছিল। উপায়ন্তর না দেখে সে ভাবল স্কুলের পেছন দিকে একটা নির্জন জায়গা আছে। সেখানে অনেকগুলো মোটা মোটা গাছও আছে। সেখানে গিয়ে ধোনটা খেচে মাল ফেলে আসতেই হবে তাকে। এই ভেবে সে একটা গাছের আড়ালে গিয়ে প্যান্টের চেন খুলতে গিয়ে দেখল একটু দুরেই আর একটা গাছের আড়ালে একটা ছেলে আর মেয়ে দাঁড়িয়ে আছে। ছেলেটা হাতে একটা বই নিয়ে দাঁড়িয়ে আছে আর মেয়েটা গাছে ঠেস দিয়ে। কামিনীর বাবা এবার আকাশ থেকে পড়ল, একি!!! এতো তাদের পাশের বাড়ীর পলি আর তার দাদা!!! পলির দাদা পলির পায়জামার ভেতর দিয়ে হাত ঢুকিয়ে পলির কচি গুদ কচলাচ্ছে। একটা ফচত ফচত শব্দও হচ্ছে। আর পলি চোখ বুজিয়ে পা দুটো বেশ্যা মাগীদের মতো ফাঁক করে গাছে ঠেস দিয়ে দাঁড়িয়ে আছে। কামিনীর বাবা শুনতে পেল পলি তার দাদাকে বলছে " দাদা... আমার সোনা ভাতার... আমার কচি গুদের নাং... তাড়াতাড়ি কর... আর দশ মিনিটের মধ্যে গেটের ভেতর ঢুকতে হবে... ঘরে গিয়ে তো আবার মাকে চুদবি... এখন আমাকে ছেড়ে দে সোনা..." পলির দাদা আরও জোরে জোরে কচি বোনের গুদ ছানতে ছানতে বলল " চুপ করে দাঁড়া মাগী... আর একটু পরেই তোর গুদরস খসবে, আর সেটা না খেয়ে আমি তোকে ছাড়ব না... তাছাড়াও মাকে আর বেশি চোদা যাবে না কারণ দু মাস আগেই আমার ফ্যাদায় মা পোয়াতি হয়েছে, মা আমায় একটা মেয়ে উপহার দেবে বলেছে... এই সময় বেশি চুদলে বাচ্চার কিছু হয়ে যেতে পারে, আর তাতে আমারই ক্ষতি।" পলির দাদা পলির দু পায়ের ফাঁকে হাঁটু মুড়ে বসে পড়ল আর গুদের ভেতর মেশিনের মতো আঙ্গুল চালাতে লাগল। পলি আর থাকতে পারল না "আআহহহহুউউউউউউউউউ..." করে গুদ নাচিয়ে নাচিয়ে, তড়াক তড়াক করে লাফিয়ে দাদার মুখে কচি যোনীর চটচটে কামরস ফিস ফিস শব্দে ছেড়ে দিল। পলির দাদা তার বাঁড়া খেচতে খেচতে সব রস গিলে খেল। আর গুদের চার পাশ টা চেটে পরিস্কার করে দিল। পলির ভরাট মাই গুলো তখন কাঁপছে। পলির দাদা হটাত দাঁড়িয়ে পলিকে বসিয়ে দিল আর পলির মুখে নিজের লকলকে বাঁড়াটা ঢুকিয়ে ফটাস ফটাস করে থকথকে ফ্যাদা ফেলে দিল। আর পলিকে বলল "খেয়ে নে পুরোটা... দাদার বীর্য খেয়ে অঙ্ক কষলে পরিক্ষা ভালো হবেই" পলিও বাধ্য বোনের মতো দাদার বীর্য খেয়ে নিল। আর দ্রুত সালোয়ার পরে নিয়ে স্কুলের দিকে ছুটে গেল। কামিনীর বাবা খেয়ালই করেনি যে কখন সে ফ্যাদা ফেলে দিয়েছে, তাও একবার নয় তিন তিনবার!!! কামিনীর বাবাও ফ্যাদা ফেলে স্কুলের সামনে এল। পরিক্ষাও শুরু হয়ে গেল।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#10
পরিক্ষা শুরু হয়ে গেল। কামিনী স্বাভাবিক ভাবেই বেশী অংক করতে পারল না। এদিকে স্যারের খুব কড়া নজর। স্যারের নজর যেন তার দিকেই বেশী। বোধহয় স্যারের নজর তার সালোয়ার ছিঁড়ে বেরিয়ে আসতে চাওয়া ডবকা দুধ দুটোর ওপর পড়েছে। কিন্তু কামিনীতো অনেক গুলো নোট ব্রা এর ভেতর রেখেছে। কি করে সেগুলো বার করবে তাই ভাবছিল কামিনী। এমন সময় স্যার একটু বাইরে গেল। কামিনী ভাবল এই সুযোগ। চটপট ব্রায়ের ভেতর হাত ঢুকিয়ে নোট গুলো বার করে নিল আর কয়েকটা অংক টুকে নিল। স্যার আবার ফিরে এল। কামিনী এবার একটু সাহস পেল। সে তার পায়জামার ফিতে খুলে ফেলল। আর প্যান্টির ভেতর হাত দিয়ে নোট বার করার চেষ্টা করল। কিন্তু স্যার দেখে ফেলল। কিন্তু কামিনী চালাকি করে গুদ খেচতে শুরু করে দিল। সে তার পা দুটোকে ফাক করে দিল। এদিকে কামিনীর দুধ দেখে স্যারের ধোন এমনিতেই খাড়া হয়ে গিয়েছিল, এবার গুদ খেচা দেখে তার অবস্থা কাহিল। স্যার আর বেশিক্ষন চেয়ে থাকতে পারল না। স্যার আবার রুম থেকে বেরিয়ে গেল, কিন্তু ততক্ষন কামিনীর বাই উঠে গেছে। কামিনী আর নিজেকে ধরে রাখতে পারল না। শরীরটা কাপিয়ে মদন জল ছেড়ে দিল। তাতে কয়েকটা নোট ভিজেও গেল। আর একটাতো গুদে ঢুকেই গেল। যেগুলো ভেজেনি সেগুলো নিয়েই কামিনী লিখে ফেলল। শেষ নোটটা আর একটু বাকি ঠিক সেই সময় স্যার হাতেনাতে কামিনীকে ধরে ফেলল। কামিনী স্যারকে অনুরোধ করল তাকে ছেড়ে দিতে। কিন্তু স্যার বলল তাকে ইনভিজিলেটরের কাছে যেতেই হবে। কামিনী স্যারকে বলল "আর মাত্র ৪০ মিনিট আছে, দয়া করে ছেড়ে দিন স্যার" স্যার কোন কথাই শুনল না। কামিনীকে একটা রুমে নিয়ে গেল। কিন্তু এখানেতো কোন ইনভিজিলেটর নেই!!! স্যার দরজা বন্ধ করে দিল আর বলল " যদি পরিক্ষায় পাস করতে চাস তাহলে আমি যা যা বলছি তাই তাই কর।" এই বলেই স্যার তার গোখরো সাপের মতো ফুঁসতে থাকা লকলকে ধোনটা বার করল। "খুবতো আমায় দেখিয়ে গুদ খেচছিলি! দেখ আমার বাঁড়ার কি হাল করেছিস! সময় থাকলে তোর গুদ ফাটিয়ে তবেই তোকে ছাড়তাম, কিন্তু এখন শুধু আমার ধোন চুষে ফ্যাদাটা খেয়ে নিলেই তোর মুক্তি। মনে রাখিস যত তাড়াতাড়ি খাবি তত তাড়াতাড়ি তুই পরিক্ষার হলে ফিরতে পারবি।" কামিনী দেখল আর কোন উপায় নেই। সে দ্রুত বাঁড়াটা মুখে নিয়ে সলাত সলাত করে চুষতে লাগল। বাঁড়ার মুন্ডিটা ললিপপের মত চুষতে লাগল। জিভ দিয়ে কচলে, দাঁত দিয়ে আলতো কামড় দিতে লাগল। স্যার উত্তেজনায় কামিনীর মুখের ভিতর ঠাপ দেওয়া শুরু করল। তারপর হটাত ধোনটা মুখের ভিতর গুঁজে ঢুকিয়ে দিয়ে সজোরে ঠাপ দিয়ে গাল ভরতি ফ্যাদা কামিনীর মুখের ভিতর ঢেলে দিল। কামিনী কোত কোত করে সবটা খেয়ে নিল। স্যার বলল "কি আরাম দিলি রে মাগী তুই। এতো ভাল ব্লোজব কোথায় শিখলি রে? আমার বোনটা ক্লাস এইটে পড়ে কিন্তু এত ভাল বাঁড়া চুষতে পারে না। যা তোকে ছেড়ে দিলাম। এখনো ৩০ মিনিট বাকি, নোট দেখেই লেখ যা। আর ধরব না তোকে।" কামিনী ছুট্টে এসে পরিক্ষা দিতে লাগল। স্যার তার দিকে আর ফিরেও তাকাল না। কামিনী ৩০ মিনিটেই ৫০ নম্বরের উত্তর করে ফেলল। যদিও স্যারের ফ্যাদা খেতে তার খুব ভাল লাগেনি কারন তার ধোনে অনেক ময়লা জমে ছিল। তবে ধোনের গন্ধটা তার ভালই লেগেছিল। পরিক্ষা শেষে কামিনী স্যারের সামনে দিয়ে দুধ নাচিয়ে, পাছা দুলিয়ে বেরিয়ে এল। গেটের বাইরে বাবা তার জন্য অপেক্ষা করছিল।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#11
কামিনীকে দেখেই বাবা জিজ্ঞেস করে উঠল " কিরে? কেমন হল পরিক্ষা?" কামিনী লাফ দিয়ে বাবাকে জড়িয়ে ধরে ডবকা মাই দুটোকে বাবার বুকের সাথে লেপটে দিয়ে বলল " বেশ ভালো হয়েছে বাবা। একটা স্যার আমায় সাহায্যও করেছে আজ।" কামিনীর বাবা খুশি হয়ে বলল " আজ তোর পরিক্ষা শেষ হয়েছে, চল আজ আমরা হোটেলে গিয়ে খাই।" কামিনী খুশিতে লাফিয়ে উঠল। সাথে সাথে তার বুকের বাতাবি লেবু গুলোও লাফিয়ে উঠল। কামিনী বাবার বাইকে দুপা দুপাশে দিয়ে বাবাকে জড়িয়ে ধরে বসল। কামিনী বাবার পাছায় নিজের গুদটা ঠেসে দিল। কামিনী বাবার পাছায় আসতে আসতে গুদটা ঘষাও দিচ্ছিল। কিন্তু খুব জোরে ঘষলে রস বেরিয়ে যেতে পারে তাই থেমে গেল। বাবাও বুঝতে পারছিল মেয়ে গুদ ঘষা দিচ্ছিল। কামিনীর বাবা কামিনীকে একটা হোটেলে নিয়ে এল। কামিনী ভেতরে ঢুকে দেখল এই হোটেলটা অন্য গুলোর থেকে কিছুটা আলাদা। এখানে সবাই জোড়ায় জোড়ায় আসছে আর কোনও স্পেশাল টেবিলের কথা বলে ভেতরে ঢুকে যাচ্ছে। কামিনী আরও অবাক হয়ে গেল যখন তার বাবাও একটা লোকের কাছে গিয়ে স্পেশাল টেবিলের কথা বলল। লোকটা বাবাকে একটা নাম্বার দিয়ে দিল। কামিনীর বাবা লোকটার কাছ থেকে ফিরে এসে বলল " চল আমাদের টেবিল নম্বর ৬৯" কামিনী ভেতরে ঢুকে দেখল এখানে সব টেবিলই পর্দা দিয়ে ঘেরা। শুধু উঁকি দিলে একটু দেখা যেতে পারে। কামিনী তাদের টেবিলের দিকেই যাচ্ছিল হটাত কেন যেন তার মনে হল প্রত্যেকটা টেবিলের ভেতর থেকে কেমন যেন শব্দ বেরোচ্ছে। কামিনী একটু কৌতূহলী হয়ে একটা টেবিলের পর্দা সরিয়ে যা দেখল তাতে তার শরীর গরম হয়ে গেল। সে দেখল তাদেরই ক্লাসের একটা মেয়ে তার বাবার কোলে বসে আছে। আর তার বাবার বাঁড়াটা তার গুদের ভেতর আসা যাওয়া করছে আর একটা ঘপাত ঘপাত শব্দ হচ্ছে। মেয়েটা বাবাকে জড়িয়ে ধরে মৃদু শব্দে উহহ উহহ... আহহহ... আহহ... করে সুখে আওয়াজ করছে। কামিনী পাশের টেবিলের পর্দায় কান রেখে আরও অবাক হয়ে গেল। একটা মেয়ে বলছে "দাদা, তুই খুব দুষ্টু, বলেছিলি মায়ের আগে আমার পেট করবি। কিন্তু সেই মাকেই পোয়াতি করলি?" তখন মেয়েটির দাদা বলছে " না রে সোনা তোর বয়স এখন কম, এখনি গাভীন হওয়া ভালো নয়।" মেয়েটি একটু রাগস্বরে বলল " দাদা, তুই যে কি বলিস? আমাদের স্কুলের মনি, তো সেভেনে পড়ে। ওর দাদা ওকে চুদে তিনবার পোয়াতি করে দিয়েছে। আবার পেট নামিয়েও এনেছে। দাদা আমি উচ্চমাধ্যমিক পাশ করে গেছি। তোর আর কোনও কথাই শুনব না। এবার আমার পেটে তোর বাচ্চা পুরতেই হবে।" কামিনী আরও একটু দূরে গিয়ে একটা টেবিলের কাছে গিয়ে শুনতে পেল "আহহ... আহহ... মা তুমি কি চোষানই না চুষছ... এবার বেরোবে মা... মা তুমি হাঁ কর আমি ফ্যাদা ঢালব তোমার মুখের ভেতর" কামিনী শুনল মা বলছে " না রে সোনা... তুই বরং এই মোগলাই পরোটার উপর তোর বীর্য ফেল, আমি তোর বীর্য দিয়ে আজ পরোটা খাব" কামিনীর কান আর শরীর গরম হয়ে গেছিল। বাবা তাকে কোনখানে আনল!!! কামিনীর ঘোর কাটল তার বাবার আওয়াজে "কামিনী কোথায় যাচ্ছিস? এইতো আমাদের টেবিল, ৬৯, চল বসি" কামিনী দেখল তারা তাদের টেবিলের সামনে এসে গেছে আর এটাও পর্দা দিয়ে ঘেরা। কামিনী দেখল এই হোটেলটা বেশ বড় আর অনেক জন একসাথে বসে খেতে পারে। ১০০ টারও বেশি পর্দা ঘেরা টেবিল রয়েছে। কামিনী আর তার বাবা পর্দা সরিয়ে ভেতরে ঢুকে গেল।
Like Reply
#12
কামিনী পর্দার ভেতরে ঢুকে দেখল সামনেই একটা টেবিল আর বসার জন্য একটা ছোট খাটিয়ার মতো কিছু একটা দেওয়া আছে। তাতে পাশাপাশি দুজন বসা যায়, আবার একটু শুয়ে পড়াও যায়। কামিনী দেখল বাইরে পর্দা সাদা হলেও ভেতরে পর্দার গায়ে কামসূত্রের অনেক মুদ্রার ছবি দেওয়া আছে। কোনটায় একটা পুরুষ দুজন মহিলার সাথে রতি কাজে লিপ্ত তো কোনটাতে একজন মহিলাকে দুজন পুরুষে সামনে পিছনের দিক দিয়ে ঠাপাচ্ছে। কামিনীর নজর এবার টেবিলের ওপরে পড়ল। সে দেখল নুনদানি আর মরিচ গুঁড়োর পাত্র গুলো সব পুরুষের লিঙ্গের মতো। আর টিস্যু পেপার গুলো একটা জায়গায় ঢোকানো রয়েছে যেটা দেখতে ঠিক যোনীর মতো। টেবিলের পাশে একটা পাত্রে কয়েকটা ট্যাবলেট আর কয়েকটা ছোট প্যাকেট রাখা আছে। কামিনী বুঝতে পারল এটা স্বাভাবিক হোটেল নয়, এখানে খাওয়াটা শুধুমাত্র একটা অজুহাত আর বাবা জেনেশুনেই তাকে এখানে এনেছে। কামিনীর বাবা খাটিয়ার ওপর বসে পড়ল আর বলল "আয় মা আমার কাছে বোস, কতদিন তোকে আদর করিনি।" কামিনী বসে পড়ল। কামিনীদের খাটিয়ার পেছনেও একটা পর্দা দিয়ে ঘেরা। পর্দার ওপার থেকে গলার আওয়াজ আসছে " বাবা... তুমি আমার গুদ খেয়ে ফেলবে নাকি...? কি মধু যে পাও ওখানে? আআউউউউ... কোটটা চিবিয়ো না প্লিজ... " এবার বাবা বলছে "আমার সোনাগুদি মেয়ে... তোর গুদটা একটু ফাঁক কর... একটু টম্যাটো সস দিয়ে দেই... তাহলে আরও ভালো চুষতে পারব..." মেয়ে বলল " না বাবা তুমি বরং এবার তোমার ড্রিল মেশিনটা আমার কচি গুদে ভরে গাদন দাও। কতদিন তোমার বাঁড়ার ঠাপ খাইনি। আমার গুদটা তোমার বাঁড়ার ফ্যাদার জন্য আকুল হয়ে আছে।" তারপর কামিনী শুনতে পেল বীভৎস ধরনের থপাস থপাস... থপ থপ... গদাম গদাম আওয়াজ আর একটি কচি মেয়ের চিৎকার। কামিনীর বাবা বলল " মা রে তোকে আমি বাড়িতে তেমন ভাবে আদর করতে পারিনি কারণ তোর মা ছিল। আয় আমার বুকে আয়" বলেই কামিনীর বাবা কামিনীকে জড়িয়ে ধরল। কামিনী গুদ দিয়ে রস কাটতে শুরু করে দিয়েছিল। সে বলল " বাবা তুমি তো মাকেই শুধু আদর কর। আমাকে একটুও কর না। আমিও সেই রকম আদর খেতে চাই যেমন তুমি মাকে কর। তুমি তো আমার দিকে ভালো করে তাকাওইনি কখনো। মিমির বাবা মিমিকে কত আদর করে।" বাবা বলল " নারে মা আমি সব বুঝি। তোর জ্বালার কথা সব বুঝি, এই বয়সে তোর যে কি কষ্ট হয় তা আমি জানি রে। তাই তো তোকে এখানে এনেছি রে। তোর মাসিক হওয়া থেকেই আমি তোর দিকে তাকাই রে। কিন্তু তুইও যে আদর খেতে চাস তাও এই বুড়ো বাপের কাছ থেকে তা বুঝতে পারিনি। তুই যখন ক্লাস এইটে পড়িস তখন থেকেই আমি তোকে কল্পনা করে তোর মাকে চুদতাম। তুই বাথরুমে গেলে আমি বাইরে দাঁড়িয়ে তোর হিসির আওয়াজ শুনে বাঁড়া খেচতাম। তোর ফেলে আসা প্যানটিতে লেগে থাকা চটচটে কামরসের গন্ধ শুঁকতাম।" কামিনীর বাবা কথার মাঝে কখন যে তার দুধ গুলো চটকাতে শুরু করেছে কামিনী তা বুঝতেই পারেনি। কামিনী কামার্ত হয়ে বাবার কোলে একটা পা তুলে দিয়ে বাবার দিকে ঘুরে বসল। কামিনীর বাবা কামিনীর লাল লালা ঠোঁট গুলোকে চুষতে শুরু করল। মুখের ভিতর নিজের মুখ ঢুকিয়ে দিল। নিজের লালারস মেয়ের মুখে ঢুকিয়ে আবার নিজে টেনে নিল। কামিনী বাবার জিভ চুষতে লাগল। এবার কামিনীর বাবা মেয়ের ডবকা দুধ গুলো পাগলের মতো চটকাতে শুরু করল। কামিনী তার পা ফাঁক করল। বাবা তার একটা হাত কামিনীর প্যানটির ভেতর ঢুকিয়ে গুদের ওপর হাত বোলাতে লাগল। কামিনীর বাবা মেয়ের মুখের সব সুধারস টেনে নিতে লাগল। গুদের ভিতর আঙুল পুরে খপ খপ করে আঙ্গুল চালাতে লাগল মেয়ের কচি গুদে। কামিনী গোঙাতে লাগল। বাবা কামিনীর কামিজ খুলে ফেলল। কামিনীর ফরসা বাতাবি লেবু গুলোর উপর হামলে পড়ে খেতে লাগল। বোঁটা গুলোকে দাঁত দিয়ে পিষতে শুরু করল। কামিনী ব্যাথায় আউউউউউউউ... করে উঠল। বাবা কামিনীর গুদে ফচ ফচ শব্দে আঙ্গুল চালাতে থাকল। দুধ দুটোকে চুষে কামড়ে লাল করে ফেলল। বাবা কামিনীর গুদ থেকে আঙ্গুল বার করে নিল আর আঙ্গুলে লেগে থাকা রস চেটে খেল। বাবা কামিনীর দুই পা ফাঁক করে ধরল আর নিজের মুখ ঢুকিয়ে দিয়ে সমস্ত যোনীরস পান করতে লাগল। মেয়ের গোলাপি রঙের গুদের পাপড়ি গুলো চকাম চকাম করে খেতে লাগল। জিভ দিয়ে সলাত সলাত শব্দ করে গুদের কোটটা চুষতে লাগল। কামিনী আর সহ্য করতে পাল না। " বাবা রে... ওরে আমার সাত জন্মের ভাতার রে... গুদ ছিঁড়ে গেল রে... খেয়ে ফেলল রে... আমি মুতব কি করে রে... ওরে মেয়ে চুদি বাপ আমার... আমায় খেয়ে ফেল রে... আমি তোর মাগী মেয়ে... তুই আমার নাং... রে... উফফফ... আউউউ... আহহহহ... আহহহ... মাগোওওও... দেখে যাও না গো তোমার ভাতার তোমার কচি মেয়ের মাং খাবলে খেল গো..." কামিনীর বাবা এবার কামিনীর গুদ থেকে মুখ তুলল। নিজের প্যান্টের চেনটা খুলে নয় ইঞ্চি সাইজের বাঁশের মতো বাঁড়া তা মেয়ের মুখে ঢুকিয়ে দিল। কামিনী বাঁড়াটা কচলে কচলে চুষতে লাগল। কচাত কচাত শব্দে চারিদিক ভরে গেল। কামিনীর বাবা যেন স্বর্গ সুখ পেতে লাগল। " তুই আমার কচি মাগী মেয়ে রে... কি সুন্দর চুষিস রে তুই... খা আমার বাঁড়া খা... আহহহহ... উফফফ... " কামিনীর চোষানিতে বাবার অবস্থা করুন হয়ে এল। কামিনীর মুখ থেকে বাঁড়া বার করে নিল কামিনীর বাবা। মেয়ের গুদের দিকে ফোঁস ফোঁস করতে থাকা বাঁড়াটা তাক করে গদাম করে কচি গুদে ঢুকিয়ে দিল। কামিনীর গুদের কচি পর্দা ফেটে লকলকে বাঁড়াটা ঢুকে গেল। কামিনী যন্ত্রণায় কাতর হয়ে আর্তনাদ করে উঠল। " মাগোওওও... আস্তে... উফফফ... ফেটে গেল গো... আমার কচি মাং ফেটে গেল গো... " মেয়ের চেচানিতে বাবা আরও উত্তেজিত হয়ে পড়ল। গদাম গদাম করে ঠাপ দিতে লাগল... ফকাত... ফকাত... থপাস থপাস... ফচর ফচর শব্দে মুখর হয়ে উঠল... " কামিনী কামে ফেটে পড়ল " আহহহ... আহহ... চোদ চোদ... আমায় খানকীর ছেলে... মাচুদি... বোন চুদি... চোদ চুদে মেয়ের গুদ ফাটা... উউহহহহ... আগোউউউউ... আউউউউ... চুদে মেয়ের পেট কর... গুদে বাচ্চা পুরে দে আমার... দে আমার জরায়ু ভরে... " কামিনীর বাবা আর পারল না " নে নে ধর ধর খানকি মেয়ে... তোর জরায়ু আজ ভরে ফাটিয়ে দেব... আআহহহহহহহহহ...... " কামিনীর বাবা একটা রাম ঠাপ মেরে মেয়ের গুদের ভেতর গল গল করে ফ্যাদা ঢেলে দিল। কামিনীও গুদ উঁচু করে লাফিয়ে উঠে গুদ কামানের মতো উঁচু করে ফোয়ারা ছেড়ে দিল। তার শরীরটা কাটা মাছের মতো লাফাতে লাগল। দুজনেই কিছুক্ষন জড়িয়ে ধরে রাখল। তারপর কামিনীর বাবা মেয়ের কচি গুদ থেকে বাঁড়াটা বার করে নিল। গুদ দিয়ে ফ্যাদা মিশ্রিত রক্ত বেরিয়ে এল। কামিনীকে খুব তৃপ্ত দেখাচ্ছিল। বাবা কামিনীকে একবার কামুক জিভ দিয়ে চেটে নিল। কামিনী বাবাকে জড়িয়ে ধরে বলল "আই লাভ ইউ"
[+] 2 users Like ddey333's post
Like Reply
#13
কামিনী বাবাকে জড়িয়ে ধরে বাবার বুকের ওপর মাথা রেখে বলল "বাবা তুমি সব দিনই আমায় এরকম ভাবে ভালবেসে যাবে তো?" কামিনীর বাবা কামিনীকে একটা চুমু খেয়ে বলল " হ্যাঁ রে মা, এবার থেকে রোজ তোকে আদর করব। বাড়িতে তোর মায়ের সামনেই করব, এতদিন তোকে অনেক কষ্ট দিয়েছি। আর দিতে চাই না আমি। তাছাড়াও তোর মা আবার পোয়াতি হয়েছে। আমার বন্ধু এক ডাক্তারকে দেখিয়েছিলাম, সে বলেছে তোর একটা বোন হতে চলেছে। তাই তোর মার এখন বিশ্রামের প্রয়োজন। তোর তো একদিন বিয়ে দিতেই হবে, তা যতই কষ্ট হোক। তোর বিয়ের পর তোর ছোট বোনই হবে আমার ভালবাসার সঙ্গিনী। তবে তখন আমি আর কোনও ভুল করব না। তোকে যে কষ্ট দিয়েছি তাকে আর দেব না। মাসিক হওয়া শুরু হলেই তাকে আদর দেওয়া শুরু করব।" কামিনী ডুকরে উঠল " না বাবা, এমন কথা বল না। আমি তোমায় ছেড়ে কোথাও যাব না। তুমিই আমার বর, তুমিই আমার বাবা, তুমিই আমার সব। তোমার বাঁড়ার কেনা দাসী হয়ে থাকব আমি। আমার যোনীর ওপর শুধু তোমারই অধিকার" কামিনীর বাবা মেয়ের মাথায় হাত বোলাতে বোলাতে বলল "তাও কি সম্ভব রে মা, পরের বাড়ি তোকে যেতেই হবে, সবাই তাই যায় রে।" কামিনী বাবার বাঁড়াটা নাড়তে নাড়তে বলল "বাবা, ইচ্ছা থাকলে সবই হয়। মিমির বাবা মিমিকে এই রকমই ভালবাসে। আগের বছর মিমির বাবা মিমিকে বিয়ে করেছে আর স্ত্রীর মর্যাদা দিয়ে নিজের বাড়িতেই রেখেছে। মিমি আমায় বলেছে তার বাবা তার গুদে সিঁদুর পরিয়ে বিয়ে করেছে। সিঁথিতে সিঁদুর দেয়নি কারণ সমাজের লোকেরা তা মেনে নেবে না। মিমি তো রোজ গুদে সিঁদুর দিয়েই স্কুলে আসে। মিমির বাবা মিমিকে কথা দিয়েছে যে সে মিমিকে তার বাচ্চার মাও বানাবে। মিমিও তার বাবাকে কথা দিয়েছে সে কেবলমাত্র তার বাবা আর দাদার বাচ্চাই তার গুদ দিয়ে বার করবে। মিমি এটা ভেবে খুব খুশী যে একদিন তার যে বাবার চোদনের ফলে সে তার মায়ের গুদ ফাটিয়ে জন্ম নিয়েছে, সেই বাবার চোদনেই তার গুদ ফাটিয়ে বাচ্চা জন্ম নেবে। বাবা আমিও চাই সারা জীবন তোমার বাঁড়া আমার গুদে ভরে রাখতে। আমিও তোমার বাচ্চা আমার এই কচি গুদ দিয়ে বার করতে চাই।" কামিনীর বাবা মেয়ের গুদে হাত দিল আর বলল "দেখ মা, আমি তোকে সারা জীবনই ভালবেসে যাব। আর তোকে পোয়াতিও বানাব। কিন্তু তার সাথে তোর বিয়ে দিয়ে নিজের বাবার ধর্মও পালন করব। তাতে তোরই লাভ তুই একটা বর পাবি আর আমার থেকে চোদন পাবি। তখন যত খুশী বাচ্চা বিয়োবি, কেউ প্রশ্ন তুলবে না।" কামিনী বলল " বাহ! এটা তো আগে ভেবে দেখিনি, ত্মুমি ঠিকই বলেছ। তবে বিয়ের আগে পর্যন্ত আমাকে রোজ চুদতে হবে কিন্তু তোমায়।" কামিনীর বাবা হেসে বলল "সে আর বলতে হবে রে, তোকে রোজ তিনবার করে চুদব রে সোনা। এখন চল, অনেক বেলা হল বাড়ি যাই।" কামিনী আর তার বাবা সেই যোনীর আকারের জায়গা টা থেকে ট্যিসু পেপার নিয়ে একে ওপরের লিঙ্গ গুলি মুছে নিল। দুজনেই পর্দা সরিয়ে বাইরে এল। কামিনী শুনতে পেল বিভিন্ন টেবিল থেকে আওয়াজ আসছে " ওমা... আরও জোরে ঠাপা ভাই...", আবার কোনও টেবিল থেকে " মা, এই গেলাসে মুত... আজ তোমার মুত খেয়েই তেষ্টা মেটাব", আবার কোনও টেবিল থেকে "বাবা আস্তে গাদন দাও... আমার পেটে এখন তোমার বাচ্চা রয়েছে" কামিনী আরও দেখল গোটা হোটেলে খুব মৃদু আলো জ্বলছে আর চারিদিকে কেমন যেন একটা সোঁদা সোঁদা মাতাল করা গন্ধ। কামিনী বুঝতে পারল এটা আসলে রতি-গন্ধ। চোদাচুদি করলে যে মাদকীয় গন্ধ গুদ আর বাঁড়ার মিলনস্থল থেকে বেরয়, এটা সেই গন্ধই। কামিনী আর তার বাবা হোটেলের রিশেপসনিস্টের কাছে এল। সে কামিনীর বাবাকে ৩০০০ টাকার বিল দিল। বাবা সেটা মিটিয়ে দিতেই রিশেপসনিস্ট বাবাকে দুটো বই দিল আর জিজ্ঞেস করল " ভালোভাবে খেলেন তো? আশাকরি দুজনেই তৃপ্তি পেয়েছেন। আবার আসবেন।" কামিনীর বাবাও মাথা নেড়ে বেরিয়ে এল আর বই দুটো কামিনীর হাতে দিয়ে বাইকে স্টার্ট দিতে লাগল। কামিনী বই দুটো দেখে চমকে গেল, কারণ এগুলোর একটার ওপর লেখা "কিভাবে মেয়ে বা বোনকে চুদবেন তার সহজ উপায়" একটিতে লেখা "কিভাবে সহজে গুদ বা ধোন খেচবেন তার সহজ উপায়..." কামিনী বই দুটো ব্যাগে পুরে নিয়ে বাইকে উঠল। কামিনীর বাবা কামিনীকে নিয়ে বাড়ীর উদ্দেশ্যে বেরিয়ে গেল।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#14
কামিনী বাড়ি ফিরে এল। বাইক থেকে নেমে কামিনীর তলপেটে যেন একটু ব্যাথা করছিল। কামিনী পা দুটো একটু ফাঁকা করে হাঁটছিল। কামিনীর মা কামিনীকে জিজ্ঞেস করল "এইভাবে হাঁটছিস কেন? এতক্ষন কোথায়ই বা ছিলি?" উত্তর কামিনীর বাবা দিল "রাস্তায় খুব জ্যাম ছিল আর এই প্রথম বার দু পা ফাঁক করে সারাক্ষন আমার বাইকে বসেছিল, তাই হয়তো ওর পা গুলো ভালো সরছে না। আসলে প্রথম বার তো.... তারপর অনেক নাড়ানাড়ি লাফালাফিও হয়েছে। তবে বাইকে বসতে বসতে ওর প্র্যাকটিস হয়ে যাবে।" কামিনীর মা ব্যাপারটা সন্দেহের চোখেই দেখল। কারণ মেয়েকে দেখে মনে হচ্ছিল যেন এই রতিকাজ সেরে এল। কামিনী তার বাবা ভেতরে চলে গেল। কামিনীর মা তাদের শরীর থেকে একটা গন্ধ পেল। এই গন্ধ তার খুব চেনা, গুদরস আর ফ্যাদা মিশে এই গন্ধ তৈরি হয়। কামিনীর মা বুঝতে পারল তার বর নিশ্চয়ই মেয়েকে হোটেলে নিয়ে গিয়ে ভোগ করে এসেছে। কিন্তু তার আর কিচ্ছু করার নেই মেনে নেওয়া ছাড়া। কারণ এই বয়সে সেও বাবার চোদা খেয়েছে অনেক বার। সে মনে মনে ভাবল পরের কাছে চোদানর থেকে বাবার চোদন খাওয়া ভালো। কামিনীর মা বুঝে গেল এবার বাড়িতে গুদ চোদানি গন্ধে ভরে থাকবে। রাত্রে কামিনী তাড়াতাড়ি শুয়ে পড়ল, খুব ক্লান্তি লাগছিল তার। এদিকে কামিনীর মা বাবাও তাদের রুমে ঢুকে গেল। কামিনীর বাবা খাটে শুয়ে শুয়ে কামিনীর মায়ের গুদে হাত বোলাতে লাগল। কামিনীর মা হটাত বলে উঠল "তাহলে নিজের ফুটফুটে মেয়েটাকেও ছাড়লে না? ভোগ করা শুরুই করে দিলে?" কামিনীর বাবা গুদের কোটটা পিষতে পিষতে বলল "আমি তো তোমায় আগেই বলেছি আমার কাছে মা, বোন, মেয়ে, বউ সব সমান। সবারই দুধ, পাছা, আর ধোন ঢোকানোর যায়গা থাকে। আর এটাই আমার কাছে বড় জিনিস। তাছাড়া যা ভোগ করার জিনিস তা চেটেপুটে ভোগ করাতেই আমি বিশ্বাসী। সবথেকে বড় কথা হল কামিনীও চোদানর জন্য পাগল হয়ে ছিল। ওর মাসিকের পর থেকেই গুদে কটকটানি শুরু হয়ে গিয়েছিল। আর বেশি দিন হলেই বাইরে কারুর থেকে গুদ চুদিয়ে আসতো আর হয়তো গাভীনও হয়ে যেত। আজ যখন ওকে গাদন দিচ্ছিলাম তখন কত সুখই না পাচ্ছিল মেয়েটা। আমি ওর বিয়ে হওয়া অবধি ওকে এই সুখ দিয়ে যেতে চাই। তোমার মেয়ের গুদটা খুব টাইট, যখন বাঁড়াটা ঢোকাচ্ছিলাম তখন গুদের বেদী দুটো কি সুন্দর ফুলে উঠছিল। ভেতরটা বেশ গোলাপি, রসে ভরপুর। আমার নয় ইঞ্চি বাঁড়াটা পুরোটাই ঢুকে গিয়েছিল। গুদটা টাইট হওয়ায় আমার কচি মাগী মেয়ে বাঁড়ার ঘষানি খেয়ে খুব আরাম পেয়েছে। ওর গুদ দিয়ে প্রচুর রস বেরোয়। বাইকে আসার সময় কামিনী আমাকে বলেছে রোজ সকালে গুদ খেচে রস বার করে সেই রসের শরবৎ খাইয়ে তবেই আমাকে অফিসে যেতে দেবে। আরও বলেছে পরের দিন থেকে আমরা তিনজন একি বিছানায় শোব। আমি আর তোমার মেয়ে চোদাচুদি করব আর তুমি সাহায্য করবে আমাদের।" কামিনীর মাও চোদাচুদির কথা শুনে কামুক হয়ে গেছিল। কামিনীর বাবা কথা বলতে বলতে কোটটা কচলে চলেছিল আর সেও কামিনীর বাবার বাঁড়াটা এক হাতে ধরে চটকাচ্ছিল। কামিনীর মা উত্তেজিত হয়ে খাট কাঁপিয়ে থর থর করে ফিনকি দিয়ে গুদের রস খসিয়ে দিল। কামিনীর বাবা হাঁটু গেড়ে বসে কামিনীর মায়ের মুখে ধোন ঢুকিয়ে গল গল করে গাড় সাদা ফ্যাদা ঢেলে দিল। কামিনীর মা সমস্ত ফ্যাদা গিলে খেয়ে বাঁড়াটা চুচে চুচে শেষ বিন্দু ফ্যাদা টুকুও গিলে খেল। কামিনীর বাবা বলল "তেষ্টা পাচ্ছে জলের বোতলটা একটু এনে দাও না।" কামিনীর মা বলল " আমাকেও মুততে বাথরুমে যেতে হবে, আসার সময় তোমার জল এনে দেব।" কামিনীর বাবা বলল তবে কোথাও যাওয়ার প্রয়োজন নেই। তুমি আমার মুখের ওপর হাঁটু গেড়ে বস। তোমার মুত খেয়ে আমি আজ তেষ্টা মেটাব" কামিনীর মা সায়া গুতিয়ে গুদটা ফাঁকা করে কামিনীর বাবার মুখের সোজা মেলে ধরল। কামিনীর বাবা অপেক্ষায় হাঁ করে রইল। একটু পরেই কামিনীর পোয়াতি মায়ের যোনী থেকে সোঁ সোঁ শব্দে ঝরনার মতো ঝাঁঝালো রস তার মুখের ভেতর পড়তে লাগল। কামিনীর বাবা ক্যোঁৎ ক্যোঁৎ করে সেই সোনালী ধারা গিলে খেয়ে তেষ্টা মেটাল। তারপর গুদে লেগে থাকা স্রাব মিশ্রিত পেচ্ছাব কামুক জিভ দিয়ে চেটে নিল। তারপর একে অপরকে জড়িয়ে গভীর ঘুমে ঘুমিয়ে পড়ল।
Like Reply
#15
পরের দিন সকালে কামিনীর তাড়াতাড়ি ঘুম ভেঙে গেল। বিছানা থেকে উঠতে গিয়ে কামিনী বুঝতে পারল তার তলপেটটা বেশ ব্যাথা লাগছে। কামিনী বিছানা থেকে উঠে চলতে গিয়ে দেখল তার গুদটা ভালই আরও ব্যাথা করছে। রুমের বাইরে এসে কামিনী দেখল বাবাও তার লুঙ্গির ওপর দিয়ে ধোন ঘষতে ঘষতে বাথরুমের দিকে যাচ্ছে। কামিনী বাবাকে ডেকে বলল " বাবা দাঁড়াও, একসাথে বাথরুমে যাব।" কামিনীর বাবা বলল "তাড়াতাড়ি আয়, আমার খুব মুত পেয়েছে।" কামিনী আর তার বাবা দুজনেই বাথরুমে ঢুকে গেল। কামিনী ভেতরে ঢুকেই বাবাকে বলল " বাবা আজ থেকে তুমি রোজ সকালে আমার মুখে বাঁড়া ঢুকিয়ে পেচ্ছাব করবে। আমি তোমার লিঙ্গ থেকে বেরনো কোনও কিছুই ফেলতে দেব না। আমি তোমার ধোন থেকে বেরনো অমৃত পান করব।" বলেই কামিনী বাবার সামনে হাঁটু গেড়ে বসে পড়ল। কামিনীর বাবা কামিনীর মুখে তার মা-বোন চোদা কামদন্ডটি মেয়ের কচি মুখে ঠেসে ধরে বলল "তুই আমার মনের কথা কেড়ে নিলিরে আমার ছোট্ট মাগী। আমি তো তোকেই আমার বাঁড়ার সব রস খাওয়াতে চাই রে। নে পেট ভরে আমার মুত খা।" কামিনীর বাবা প্রায় দেড় মিনিট ধরে মেয়ের মুখের ভিতর পেচ্ছাব করল। কামিনীও ঘট ঘট করে তা পান করল। খাওয়া শেষ হলে কামিনী বলল " বাবা তুমি মেঝেতে শুয়ে পড়। আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে তোমার মুখের ওপর আমার গুদের ঝর্না ঝরাব।" কামিনীর বাবা বলল দ্রুত শুয়ে পড়ল আর বলল " আমি তোর মা আর পিসিকেও আমার মুখের ওপর মুতিয়েছি কিন্তু ওরা তোর মতো নিজে থেকে কখনই সেটা করতে চায় নি" কামিনী বাবার মাথার দু পাশে দুটো পা ফাঁক করে দাঁড়াল। তারপর ম্যাক্সি তুলে পা দুটো আরও একটু ফাঁকা করল। তারপর বেশ্যাদের মতো ভঙ্গি করে গুদের কোয়া দুটো ফাঁক করে ধরে সোঁ সোঁ শব্দে বাবার মুখে সোনালী ধারা ফেলতে লাগল। কামিনীর গুদের জলে একটা সোঁদা সোঁদা গন্ধ ছিল। আস্তে আস্তে ফোয়ারার গতি কমে এল। কামিনী তলপেটে চাপ দিয়ে পুচুক পুচুক করে শেষ তিন বার মুতের ধারা ছাড়ল। তারপর বাবার ইশারায় মুখের ওপর গুদ ঠেসে বসে পড়ল। কামিনীর বাবা গুদের চারপাশ থেকে মুত চেটে খেল। আর গুদের ভেতর জিভ গলিয়ে সব রস চুষে নিল। কামিনী উঠে দাঁড়িয়ে বলল "বাবা আমার গুদটা খুব ব্যাথা করছে।" কামিনীর বাবা বলল " কিছু না, কাল তোর প্রথম চোদা খাওয়া ছিল তো তাই। তাছাড়াও তোর গুদের পর্দাও কালই ফেটেছে তাই একটু বেশি ব্যাথা করছে। আজ বিকেলে অফিস থেকে আসার সময় গুদে ব্যাথার বড়ি আর পেট না হওয়ার বড়িও আনব। তবে পরের দিন থেকে তুই ১০টা বাঁড়াও তোর কচি গুদে একসাথে চোদাতে পারবি। ভগবান মেয়েদের গুদ এমন ভাবেই বানিয়েছে যে তারা জন্ম থেকে চোদা খেতে পারবে। আসলে ভগবান মেয়েদের অঙ্গ গুলি পুরুষের ভোগের জন্যই বানিয়েছে। পুরানেও পাওয়া যায় মুনি ঋষিরা কিভাবে কচি মেয়েদের ভোগ করত।" কামিনী বলল "হ্যাঁ বাবা, আমি চাই তুমি তোমার কচি মেয়েকে মনের মতো করে ভোগ কর। আমি চাই তুমি আমার যোনী, দুধ, পাছা সব খেয়ে ফেল।" কামিনীর বাবা মেয়েকে চুমু খেয়ে বলল "মা রে, তোকে আমি স্বর্গ সুখ দিতে চাই রে... আজ তোর গুদে ব্যাথা কিন্তু কাল থেকেই চলবে আমাদের চূড়ান্ত চোদাচুদি। তোকে খেয়েই ফেলব রে আমার কচিগুদি।" কামিনী বলল চল বাবা এবার বাইরে চল। আমার গুদ খেচে তোমার শরবৎ তৈরি করি। কামিনীর বাবা বলল "মা তোর পোঁদের ছেঁদাটা একটু চেটে দেই দে।" কামিনী পেছন দিক ঘুরে কলসির মতো ফরসা পাছাটা বার করে পোঁদের ফুটোটা ফাঁক করে ধরল। কামিনীর বাবা তার জিভ দিয়ে পাছা দুটো চেটে নিয়ে ফুটোটায় জিভ বোলাতে লাগল। বাইরে থেকে কামিনীর মা চেঁচাতে লাগল "বলি সব সময় মেয়ের গুদে ঢুকে থাকলে হবে? খেয়ে স্নান করে অফিসও তো যেতে হবে। অফিস থেকে এসে মাগীকে না হয় গাদন দিয়ো" কামিনী বুঝতে পারল মা সব জেনে গেছে তাই আর ভয়ের কিছু নেই। কামিনীর বাবা পোঁদ ছাতা থামিয়ে বাইরে এল। কামিনীও বাইরে এসে রান্না ঘরে গেল। মাকে বলল "একটা গ্লাস দাও বাবার জন্য শরবৎ বানাবো।" কামিনী হাতে গ্লাস নিয়ে ম্যাক্সির ভেভর হাত ঢুকিয়ে মায়ের সামনেই ফচ ফচ... খচ খচ... শব্দে গুদ খেচতে লাগল। কামিনীর মা বলল "দে আমি সাহায্য করছি" বলেই মেয়ের ম্যাক্সি তুলে দুটো আঙ্গুল গুদে ঢুকিয়ে খপ খপ করে মেশিনের মতো গতিতে আঙুল চালাতে লাগল। কামিনী আরামে পা দুটো আরও ফাঁক করে ধরল। কামিনীর মা এতো জোরে আঙুল গুদে চালাতে লাগল যে কিছু বুঝে ওঠার আগেই কামিনী ফচাস ফচাস শব্দে গ্লাসের মধ্যে ফেনা করে চটচটে গুদরস ঢেলে দিল। কামিনীর গুদ এক মিনিট ধরে কাঁপল। কিন্তু গ্লাসটা পুরো ভর্তি হতে অনেক বাকি রয়ে গেছিল। কারণ উত্তেজনায় অনেকটা কামরস মায়ের শাড়িতে গিয়ে পড়েছে। কামিনী এখন কি করে? কামিনীর মা সমাধান দিল। সে তার সায়া তুলে ধরল আর বলল "এখন একটা রসে ভর্তি ভাণ্ড আছে রে।" কামিনী খুব খুশী হল। কামিনীর মা গ্লাসটা এক হাতে ধরে গুদের কোটটা চটকাতে লাগল আর মেয়েকে বলল "বাপ-ভাতারী মাগী দেখছিস কি? দুটো আঙুল পোর তোর জন্মদ্বারে। খেচে দেখ তোর কোন পথ দিয়ে তুই বেরিয়ে এসেছিস।" কামিনী আর দেরি না করে খপ খপ... ফক ফক... করে নিজের জন্মদ্বার খোঁচাতে লাগল। কামিনীর মাও গুদ তোলা দিয়ে মুখে "আউউউউউউউউউউ" শব্দ করে... ফচাস ফচাস করে গাড় গুদ রস ঢেলে দিল গ্লাসের মধ্যে। কামিনীর বাবা স্নান করে বেরিয়ে এল। কামিনী গুদরসে বাদাম পিষে দিয়ে বাবার হাতে তুলে দিল। কামিনীর বাবা প্রথমে গ্লাসটা নাকের কাছে ধরে সেই অপূর্ব যোনী গন্ধ নিল। তারপর ঢোঁক ঢোঁক করে বউ-মেয়ের যোনীর গুদামৃত পান করল। আর অফিস যাওয়ার আগে নিজের ধোন খেঁচে সাদা থকথকে বীর্য একটা কাচের বাটিতে ফেলে গেল। কামিনী সেই কাচের বাটি থেকে বাবার মা-বোন পোয়াতি করা গাড় ফ্যাদা নিয়ে রুটিতে মাখিয়ে চেটেপুটে খেল।
Like Reply
#16
কামিনী বাবার ফ্যাদা দিয়ে রুটি খেয়ে ব্রেকফাস্ট সেরে নিজের রুমে গেল। তার মনে পড়ল হোটেলে সেই লোকটা দুটো বই দিয়েছিল। কামিনী ব্যাগ থেকে বই দুটো বার করে খাটে উপুড় হয়ে শুয়ে দেখতে লাগল। প্রথম বইটার পাতা উল্টোতেই দেখল অনেক গা গরম করা রগরগে রতি চিত্র। কোন ছবিতে ছেলে মাকে চুদছে আবার কোন ছবিতে বাবা তার কচি মেয়েকে। একটা ছবিতে তো গোটা পরিবারের লোকই চোদাচুদি করছে। বইটাতে লেখা আছে কিভাবে মা আর বোনকে সহজে চোদা যায়। বইটার লেখক বলেছে যে সে প্রথম বার তার মাকে জোর করে চুদেছিল। কিন্তু সেটা ঠিক পদ্ধতি নয়। বরং মাকে কামার্ত করে তবেই চোদা ভাল। নিজের মাকে চোদা কখনই পাপ নয়। কারন মা তো একজন মেয়েই। তারও গুদ আছে। আর সেই গুদ দিয়ে যে বেরিয়ে এসেছে সেই গুদে তার অধিকার থেকেই যায়। লেখকের মতে প্রত্যেক ছেলেরই কর্তব্য হল তার মাকে যৌন তৃপ্তি দান করা। নিজের জন্মদ্বারেই প্রথম বাঁড়ার ফ্যাদা ফেলানো উচিৎ সবারই। অপর দিকে মায়েরও উচিৎ ছেলেকে প্রথম চোদন শিক্ষা নিজের গুদের মাধ্যমেই দেওয়া। লেখকের মতে মাকে ভোগ করা সব থেকে সুখের জিনিস। মায়ের যোনী খুব পবিত্র তাই কোন শুভ কাজে যাওয়ার আগে গুদরস পান করে গেলে কাজ ভাল হয়। লেখক আরও বলেছে মাকে পোয়াতি করাও কোন খারাপ কাজ নয়। তবে মায়ের ইচ্ছা না থাকলে করা উচিত নয়। মায়ের পেটের বাচ্চাকে নিজের সন্তান হিসেবেই মানা উচিৎ। সেই সন্তান মেয়ে হলে তাকেও চোদা যেতে পারে। লেখক বলেছে সে তার মাকে চার বার পোয়াতি করেছে। তার মধ্যে তিনটি মেয়ে একটি ছেলে। দুটি মেয়ের মাসিক হওয়া থেকে লেখক তাদের ভোগ করা শুরু করেছে। তাতে লেখকের মা তাকে সাহায্য করেছে। এখন লেখকের পরিবারে ফ্রি সেক্স চালু হয়েছে। অর্থাৎ যে যাকে ইচ্ছা খুশি চুদতে পারে। লেখা গুলো পড়তে পড়তে কামিনী খাটের ওপর উপুড় হয়ে শুয়ে পা দুটো দুপাশে ফাক করে দিয়ে বিছানার সাথে গুদের কোঁটটা ঘষতে লাগল। একটা অদ্ভুত শিরশিরে ভাব হতে লাগল। বইটাতে অনেক কিছুই লেখা আছে। কামিনী বইটার শেষের দিকের পাতা গুলো পড়তে লাগল। সেখানে লেখা আছে মেয়েরাও তাদের মাকে ভোগ করতে পারে। -মেয়ে দুজনেই একে অপরকে তৃপ্তি দিতে পারে। ৬৯ পজিশনে দুজনে দুজনের গুদ খেতে পারে। পোঁদের ফুটো পরিষ্কার করতে পারে। দুধ চটকা-চটকি করতে পারে। দুজনে একে অপরের কামরস পান করতে পারে। দুজনে একে অপরের মুত নিয়েও যৌন ক্রিড়া করতে পারে। যেমন মেয়ে মায়ের গুদ ফাকা করে ধরে সেখানে পেচ্ছাব করতে পারে। আবার মাও মেয়ের গুদ চিরে ধরে নিজের সোনালী ধারা ঢালতে পারে। কামিনী যতই পরছিল ততই গুদটাকে ওপর নিচ করে বিছানার সাথে ঘষছিল। এমন সময় কামিনীর মা হাতে একটা বাটি নিয়ে ঢুকল। বলল "কিরে বাপ চোদানি, শুয়ে শুয়ে গুদ ঘষা দিচ্ছিস খানকি? বাপের ঠাপে বাই মেটেনি? অবশ্য মিটবেও না। এই তো বয়স বাই ওঠার। আমি তো এই বয়সে একবার পোয়াতি হয়ে গেছিলাম। তারপর বাবা আমার পেট খসাতে যেখানে নিয়ে গিয়েছিল, সেখানে ডাক্তার সহ দশ জন আমায় একসাথে ;., করে ছিল আমার বাবার সামনেই। তোর না গুদে ব্যাথা? আয়, হলুদ তেল গরম করে এনেছি, তোর গুদে মালিশ করে দেই।" কামিনী যেন আজ মায়ের অন্য রূপ দেখছে। কামিনী সোজা হয়ে শুল। কামিনীর মা ম্যাক্সি তুলে দেখল মেয়ের গুদের পাপড়ি গুলো বেশ ফুলে আছে। কি সুন্দর টসটসে গুদ তার কচি মেয়ের। চোদনের ফলে কোয়া গুলো বেশ ফুলোফুলো হয়ে আরও সুন্দর দেখাচ্ছে। গুদের কোঁটটার কাছে দাঁতের দাগও আছে। কামিনীর মা মেয়ের গুদে হলুদতেল লাগিয়ে দিতে দিতে বলল "কিরে বাপগুদি মাগী, আর কাউকে পেলি না? বাপকেই নাং করলি? তবে তোর বাপের দোষ নেই... ছেনাল চুদি যা গতর বানিয়েছিস, আমি হলে তোকে দুবছর আগে থেকেই ভোগ করতাম। তোর ভাগ্য ভাল যে এমন বাপ পেয়েছিস। সব মেয়ে বাপের চোদন পায় না। বাপের ফ্যাদা গুদে নেওয়া ভাগ্যের ব্যাপার। আর বাপের বাচ্চা গুদ দিয়ে বার করার সুযোগ তো খুব কম মেয়েই পায়। এমনকি আমিও আমার বাবার বাচ্চা বিয়োতে পারিনি।" কামিনীর মা বলেই চলেছিল। তার সাথে উত্তেজনায় মেয়ের গুদে হলুদতেল দিয়ে খেচতে শুরু করে দিয়েছিল। কামিনী এমনিতে আগে থেকেই গুদ ঘষছিল ফলে মায়ের গুদের কোঁট মালিশ করা আর সহ্য করতে পারল না। মায়ের মুখেই ফ্যাশ ফ্যাশ করে গুদের রস ত্যাগ করল আর গোটা শরীর সহ পুরো খাট নাড়িয়ে দিল। কামিনীর চোখ দুটো আরামে উত্তেজনায় বুঝে গিয়েছিল। কামিনীর মা হেসে বলল "তোর তো দেখছি আমার থেকেও বাই অনেক বেশি। তুই পাক্কা মাগী হবি।" বলেই কামিনীর মা মেয়ের গুদটা চেটে পরিস্কার করেদিল। তারপর বলল "দুপুর হতে চলল, স্নান করে নে। খেতে দেব। বিকেলে আবার হলুদতেল মাখিয়ে দেব।" কামিনী বাইরে বেরিয়ে স্নানের জন্য প্রস্তুত হতে লাগল।
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#17
কামিনী স্নান করে দুপুরের খাবার খেয়ে নিল। কামিনী আবার তার রুমে গিয়ে বই পড়তে লাগল। বইতে লেখক লিখেছে যে সে শুধু তার মাকেই চোদেনি। তার নিজের দুই বোনকেও চুদে খাল করেছে। সে তার দুই বোনকে বিয়ে করে নিজের কাছেই রেখেছে। তাদের মধ্যে ছোট বোন এইমাত্র কলেজে পা রেখেছে, আর বড় বোন কলেজের থার্ড ইয়ারে পড়ে। বড় বোনের একটি ছেলে আর একটি মেয়ে আছে, আর তাদের বাবা স্বয়ং লেখকই। আর ছোট বোন তিন মাসের পোয়াতি। সেও লেখকের চোদায় পোয়াতি হয়ে বাচ্চা বিয়োবে। লেখকের মায়ের গুদ থেকে জন্ম নেওয়া তিন মেয়ের মধ্যে একজনের এখনো মাসিক শুরু হয়নি। তবে বাকি দুই মেয়ে কয়েক বছর আগেই ঋতুমতী হয়েছে। লেখক তাদের এখন পালা করে চোদে। লেখকের মায়ের গুদজাত একটি ছেলেও আছে। সে এবার মাধ্যমিক দিয়েছে। লেখকের মা তাকে এখন চোদন শিক্ষা দিচ্ছে। লেখকের মা তার তাজা বীর্য গুদে নেওয়া শুরু করে দিয়েছে। তার খুব ইচ্ছা নিজের ছেলের বীর্যে তৈরি নিজেরই গুদ থেকে জন্ম নেওয়া ছেলে কাম নাতির বীর্য জরায়ুতে নিয়ে আবার গাভীন হবে সে। এসব পড়তে পড়তে কামিনীর গুদ রসে ভেসে যাচ্ছিল। সে ভাবছিল তাদের নিজের বাড়িতেও যদি ফ্রি সেক্স চালু করা যায় তাহলে কত ভালো হয়। তাহলে বাবা, মা সে একসাথে যৌন আনন্দ উপভোগ করতে পারবে। এসব ভাবতে ভাবতেই কামিনীর মা হাতে হলুদতেলের বাটি নিয়ে ভেতরে এল। মা ভেতরে আসতে কামিনী নিজের ম্যাক্সি তুলে দিল। কামিনীর মা দেখল মেয়ের যোনীর পাপড়ি গুলোর ফোলা ভাব যেন একটু কমেছে। তবে এখনও রসে জব জব করছে। কামিনীর মা কামিনীর গুদে হলুদ তেল মাখাতে শুরু করল। কামিনী খুব আরাম পাচ্ছিল। কামিনী তার মাকে জিজ্ঞেস করল "মা, তোমায় একটা কথা জিজ্ঞেস করব?" কামিনীর মা বলল "হ্যাঁ, কর না" কামিনী বলল "মা, তুমি প্রথম কবে কার কাছে চোদা খেয়েছিলে?" কামিনীর মা বলল " সে অনেক কাহিনী রে। তখন আমি ক্লাস ফাইভে পড়ি। পাড়ার পিসিদের সাথে মিশে মিশে অনেক আগেই পেকে গিয়েছিলাম। পাড়ার পিসিরা আমার সামনেই তাদের কাকা, বাবা, মামা, দাদা কে কার সাথে গুদ মারিয়েছে তা আলোচনা করত। আর কিভাবে গুদ খেচতে হয় বা কিভাবে ধোন চুষে ফ্যাদা খেতে হয় তা আলোচনা করত। আমি সব শুনতাম। বাড়িতে এসে গুদ খেচার চেষ্টা করতাম, কিন্তু মাসিক শুরু না হওয়ায় কিছুই হত না। তারপর ক্লাস সিক্সে উঠলাম। বাড়িতে দেখতাম মা-বাবা চোদাচুদি করছে। একদিন আমার মাসিক শুরু হয়ে গেল। তারপর কয়েক মাস পর কচি গুদে কুটকুটানি শুরু হয়ে গেল। গুদ খেচাও শিখে গেলাম। দিনে তিনবার বাই ভাঙতাম। একদিন মেশিনের মতো গতিতে চোখ বুজিয়ে গুদ খেচছিলাম। বাই ভাঙার পর দেখলাম সামনে আমার বাবা তার লকলকে ধোন খাড়া করে আমার গুদের দিকে কামুক দৃষ্টিতে চেয়ে আছে। বাবা আমাকে পাঁজাকোলা করে তুলে নিয়ে আমাদের গ্রামের গুদাম ঘরে নিয়ে গেল। বাবার চোখে তখন কামের আগুন জ্বলছে। আমাকে খাওয়ার জন্য জিভে লালা ঝরছে। আমি খুব ভয় পেয়ে গেলাম। আমি বাবাকে বললাম যে আমার খুব ভুল হয়ে গেছে আর গুদ খেচব না। এবারের মতো ছেড়ে দাও। বাবার মুখে তখন ক্রূর হাসি। বাবা বলল যে সে এই দিনটার জন্যই অপেক্ষা করছিল। সে সরাসরিই আমায় বলল যে সে আজ আমার কচি গুদ ফাটাবে। সে আমার গুদের সিল কেটে তার বীর্য আমার জরায়ুতে দেবে। বাবা আমাকে মাটিতে ফেলে লালা মেশা কামুক জিভ দিয়ে চাটতে লাগল। আমার কচি দুধ পিষতে লাগল। গুদ কামড়ে খেতে লাগল। গঙ্গাঙ্কুর টা চিবিয়ে দিল। তারপর আমার মুখের ভিতর নিজের আখাম্বা বাঁড়াটা ঢুকিয়ে থাপ দিতে দিতে বলল যে তাদের বংশের নিয়মই হল বাবারা মেয়েকে প্রথম বার জোর করে চুদবে আর সিল কেটে ফ্যাদা দেবে। বহু বছর আগে থেকে এই প্রথা চলে আসছে। মুখের ভিতর থেকে ফোঁস ফোঁস করতে থাকা বাঁড়াটা বার করে বাবা আমার কচি যোনীর মুখে লাগাল আর গদাম করে গুদের ভেতর ঢুকিয়ে দিল। আমার গুদের পর্দা ছিঁড়ে বাঁড়াটা জরায়ুতে গিয়ে ধাক্কা দিল। তারপর চলল উদ্দাম ঠাপ। গদাম গদাম করে গুদের ভেতর যেন শাবল যাওয়া আসা করছিল। ভক ভক আর ঘপ ঘপ শব্দে চারিদিক কেঁপে যাচ্ছিল। উফফফ... সে কি চোদন!!! যেন গুদের ভেতর কেউ ড্রিল মেশিন চালাচ্ছে। আমি সহ্য না করতে পেরে অজ্ঞান হয়ে যাই। কিন্তু পরে বাবার মুখ থেকে জানতে পারি যে বাবা আমায় আরও এক ঘণ্টা চুদে নিজের ফ্যাদা আমার জরায়ুতে ঢেলে তবেই শান্ত হয়েছিল। এটাই হল আমার প্রথম চোদন কাহিনী।এর পর আরও অনেক কিছু ঘটেছে আমার জীবনে। সেগুলো সব পরে একদিন বলব তোকে"
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#18
কামিনীর মা হলুদতেল মাখিয়ে চলে গেল। কামিনীর একটু ঘুম পেয়েছিল তাই সে শুয়ে পড়ল। কামিনী ঘুমের মধ্যে স্বপ্ন দেখতে শুরু করল। কামিনী স্বপ্নে দেখল সে একটি নির্জন রাস্তা দিয়ে একা হেঁটে চলেছে। রাস্তার দুই ধারে পাটের ক্ষেত। হটাত পাট ক্ষেত থেকে ১০/১৫ জন লোক তার রাস্তা ঘেরে দাঁড়াল। তারা কামিনীকে বলল "বাহ, অনেক দিন পথে কোনও মেয়ে আসেনি। আর এল যখন তাও আবার এরকম কচি ডাগর মাগী। চল একে তুলে নিয়ে আমাদের ডেরায় যাই।" কামিনী ভয় পেয়ে গেল সে বলল "আমাকে ছেড়ে দাও, আমাকে যেতে দাও" লোক গুলোর মধ্যে একজন এগিয়ে এল আর তার বাঁড়াটা বার করে দেখিয়ে বলল "দেখ, তোকে দেখে আমার ধোন কেমন নাচছে। আমাদের সবার ধোন তোর গুদ চাইছে। আমরা তোকে ছেড়েই দিতাম কিন্তু আমাদের বাঁড়া গুলো তোকে ছাড়তে চাইছে না।" কামিনী পালাতে চাইল কিন্তু লোকটা কামিনীকে জড়িয়ে গুদ আর দুধ টিপে ধরে কাঁধে তুলে নিল। কামিনী দেখল বাকি লোক গুলো তাদের অস্ত্রে শাণ দিতে দিতে অর্থাৎ ধোন কচলাতে কচলাতে পেছনে পেছনে আসছে। কামিনী দেখল তাকে একটা জায়গায় আনা হয়েছে যেখানে আরও অনেক লোক রয়েছে। কামিনীকে একটা খাটে শুইয়ে বেঁধে দেওয়া হল। কামিনী দেখল একটু দূরে আরও একটা খাটে / জন লোক একটা মেয়েকে ঠাপিয়ে চলেছে উদ্দাম গতিতে। কামিনী দেখল তার গুদে দুটো লোকের বাঁড়া আসা যাওয়া করছে। নিচে শুয়ে আর একটা লোক তার পোঁদের ফুটোতে গাদন দিচ্ছে। তার মুখেও একটা লোক কালো রঙের একটা বাঁড়া ঢুকিয়ে ঠাপ দিয়ে চলেছে। আরও দুটো লোক মেয়েটার কচি দুধ দুটো খাবলে খাচ্ছে। মেয়েটা মুখে শব্দও করতে পারছে না। একসাথে দুটো বাঁড়া ঢোকার ফলে গুদটা একবার ফুলছে একবার কমে যাচ্ছে। মেয়েটার গোটা শরীর এমন ভাবে দুলছে যেন একটা পাগলা ঘোড়ার ওপর সে বসে আছে আর ঘোড়াটা শুধু লাফিয়েই চলেছে। কখনোও ফচাত ফচাত... কখনোও থপ থপ... কখনোও বা গদাম গদাম শব্দ হয়েই চলেছে। মেয়েটার গুদ নিশ্চয়ই ফেটেই গেছে। লোক গুলোর কি গায়ের জোর! কয়েকটা লোক এসে মেয়েটার মুখের ওপর ফ্যাদাও ফেলে দিয়ে গেল। এরকম মাঝে মাঝেই লোক এল আর মেয়েটার মুখে ফ্যাদা ফেলে দিয়ে যাচ্ছে। কামিনী দেখল শুধু এই মেয়েটাই নয় আরও মেয়ে আছে সেখানে। একটু দূরে সেরকমই আর একটা মেয়ে একটা যন্ত্রের ওপর বসে আছে। মেয়েটার পা দুটো দড়ি দিয়ে ফাঁক করে টেনে বাঁধা আছে। আর হাত দুটোও দুপাশে দুটো দড়ি দিয়ে টান করে বাঁধা আছে। মেয়েটার গুদের সামনে একটা মেশিন বসান আছে যা থেকে একটা শাবলের মতো দণ্ড প্রতি সেকেন্ডে ঢুকছে আর বেরিয়ে আসছে। মেয়েটা চিৎকার করে চলেছে আর মাঝে মাঝে গুদের ভেতর থেকে রস ছিটোচ্ছে। তার গুদের রস একটা পাত্রে জমা হচ্ছে। কামিনী দেখল আরও দূরে একটা মেয়ে হাত পা বাঁধা অবস্থায় শুয়ে আছে আর একটা করে লোক এসে তার মুখে পেচ্ছাব করে দিয়ে যাচ্ছে। অনেকে ফেদাও ফেলছে তার গুদের ওপর। কামিনী হটাত অনুভব করল তার শরীরে আর কোনও জামা নেই আর কেউ যেন তার গুদটা কচলে কচলে খাচ্ছে। কামিনী আরও বুঝতে পারল কেউ তার পোঁদ চাটছে, কেউ তার দুধ দুটোও ডলছে। বেশি কিছু বুঝে ওঠার আগেই সে দেখল তার মুখে একটা মোটা কালো বাঁড়া ঢুকছে আর বেরোচ্ছে। কামিনী দেখল / টা লোক তার গোটা শরীর লালায়িত জিভ দিয়ে চেটে খাচ্ছে। কেউ বলছে "মাগীকে কামড়ে খাব" তো কেউ বলছে "মাগীর গুদে বাচ্চা পুরব" আবার কেউ বলছে "অনেক দিন পর সবাই মিলে ভোগ করারা মাল পাওয়া গেছে, সারা রাত একে ভোগ করব। চুদে গুদ ফাটিয়ে দেব।" হটাত কামিনী ব্যাথায় ককিয়ে উঠল। সে বুঝল তার গুদের ভেতর শাবলের আসা যাওয়া শুরু হয়ে গেছে। তার গুদ যেন ফেটে চৌচির হয়ে যাবে। গদাম গদাম... থপাস থপাস... ফচ ফচ... ফকাত ফকাত... শব্দ হয়েই চলল। কামিনী বুঝল তার পোঁদের গরতেও একটা বাঁড়া ঢুকছে বেরোচ্ছে। কামিনী দেখল একটা করে লোক গাদন দিয়ে তার গুদে ফ্যাদা ঢালছে আর সরে যাচ্ছে। পরের জন লাইন দিয়ে দারিয়েই আছে। পরের জনও গাদন দিয়ে গুদে ফ্যাদা ঢেলে চলে যাচ্ছে। কামিনী দেখল ফ্যাদার চাপে তার জরায়ু ক্রমশ ফুলে উঠছে। কিন্তু এখনো পঞ্চাশ জন লোক লাইনে দাঁড়িয়ে আছে তার গুদে বীর্যপাত করবে বলে। অনেকে গুদ না পেয়ে কামিনীর মুখের ভেতরেই মাল ঢেলে দিয়ে যাচ্ছে। কামিনীর পেটও ফ্যাদায় ভরে যেতে লাগল। কামিনীর জরায়ু ফেটে যাবে এমন সময় কামিনী কোনও রকমে বাঁড়া মুখ থেকে বার করে চেঁচিয়ে উঠল "আমাকে বাচাও... আমাকে ছেড়ে দাও" কামিনী হটাত দেখল সে তার বিছানায় শুয়ে আছে আর তার বাবা তার সামনে দাঁড়িয়ে বলছে "কিরে? কি হল? অমন করে চেঁচিয়ে উঠলি কেন? মনে হয় স্বপ্ন দেখেছিস। আমি এই অফিস থেকে এলাম। তোর গুদে ব্যাথার আর পেট না হওয়ার বড়ি এনেছি। খেয়ে নিস দুটোই, নাহলে পোয়াতি হয়ে যাবি" কামিনী দেখল কি ভয়ঙ্কর স্বপ্নই না দেখছিল সে!!! কামিনী উঠে বসে দেখল তার ম্যাক্সি ভিজে চপ চপ করছে। ঘুমের মধ্যে অনেক বার গুদরস খসিয়েছে সে। কামিনী ম্যাক্সি পাল্টে নিয়ে বাইরে এল।
Like Reply
#19
কামিনীর বিছানা ছেড়ে বাইরে এসে দেখল বাবা আর মা চেয়ারে বসে আছে। বাবা মায়ের একটা দুধ মুখে পুরে চুষে দুধ খাচ্ছে। পোয়াতি হওয়ায় মায়ের দুধ গুলো বেশ বড় হয়ছে। আর অনেক দুধও জমেছে তাতে। কামিনী তাদের কাছে গেল। কামিনীর মা কামিনীকে দেখে বলল "তোর বাবা চা খাবে, তুই লিকার চা করে আনতো। তোর বাবা আমার বুক থেকে দুধ দুয়ে দুধ-চা করে নেবে।" কামিনী এর আগে মানুষের দুধ দিয়ে দুধ-চা তৈরি করে কাউকে আগে খেতে তো দেখেই নি, এমনকি কখনও শোনেও নি। কামিনী লিকার চা করে এনে দেখল বাবা মায়ের দুধ দুটো ধরে পকাত পকাত করে টিপছে আর মায়ের লাউয়ের মতো দুধ থেকে সাদা দুধধারা বাবার খোলা মুখে পড়ছে। কামিনী চায়ের কাপ টা টেবিলের ওপর রাখল। কামিনীর বাবা মায়ের দুটো দুধের বোঁটা একসাথে টিপে দুধ চায়ের কাপে ফেলতে লাগল। কামিনীর মা কামিনীর দিয়ে চেয়ে বলল "আমার বাবা আমায় প্রথম গাভীন করে তখন থেকেই আমার খুব দুধ হয়। প্রথমে আমার বাবা সেই দুধ খেয়ে পেট ভরাত। পরে আমার দাদা দুধ দুয়ে সেই দুধের পায়েস বানিয়ে খেয়েছিল। আর তুই যখন আমার জরায়ু থেকে বার হয়ে এলি, তখন আমার দুধ গুলো এতো বড় হয়ে গিয়েছিল যে দুধের ভারে ঘাড় ব্যাথা করত। এতো দুধ হয়েছিল সেই সময় যে তোর বাবা না থাকলে সব নষ্টই হত" কামিনীও একটা চেয়ারে বসে পড়ল। কামিনীর বাবা তার নিজের বৌয়ের দুধের চা খাচ্ছিল। কামিনী তার বাবাকে বলল "বাবা, মা আজ বিকেলে তার প্রথম চোদা খাওয়ার গল্প বলেছে আমায়। তুমিও তোমার প্রথম চোদনের গল্প বল না।" কামিনীর বাবা বলল "হ্যাঁ, আমিও ভাবছিলাম, আজ যেহেতু তোকে বা তোর মা কাউকেই চোদা যাবে না তাই আমার গল্পই তোদের শোনাব আজ। যদিও তোর মাকে আগেই সব বলেছি তবুও আমি চাই তোরা দুজনেই শোন।" কামিনীর বাবা কামিনীকে তার কোলের ওপর বসিয়ে নিল। আর একটা হাত ম্যাক্সির ভেতর পুরে গুদে হাত বোলাতে লাগল। কামিনীর বাবা বলতে শুরু করল, "আমি তখন ক্লাস এইটে পড়ি। একদিন স্কুলে গিয়ে দেখি আমার ক্লাসের কয়েকজন বন্ধু স্কুলের পেছনে গোল হয়ে বসে কি যেন দেখছে। আমি কৌতূহলবশত সেখানে গিয়ে দেখলাম সবাই একটা বই নিয়ে পড়ছে আর ছবি দেখছে। তাদের প্রত্যেকের একটা করে হাত প্যান্টের ভেতর। তারা আমাকেও তাদের দলে বসিয়ে নিল। আমি বইটা কিছুটা পরে খুব অবাক হয়ে গেলাম। সেখানে শুধুই চোদাচুদি আর গুদ মারার গল্প। বইটা পড়তে পড়তে অজান্তেই আমার হাতও প্যান্টের ভেতরে চলে যায়। আমি ধোন খেচতে শুরু করি। আমি দেখলাম আমার একজন বন্ধু তার বাঁড়াটা বার করে ঘষতে ঘষতে শরীর ঝাঁকুনি দিয়ে ধোনের ভেতর থেকে কি যেন একটা সাদা থকথকে জিনিস মাটিতে ফেলে দিল। তাকে দেখে মনে হল সে খুব আরাম পেল। আরেক জন বন্ধু তাকে জিজ্ঞেস করল আজ কার গুদ কল্পনা করে মাল ফেললি? সেই বন্ধুটি বলল যে সে তার খানকি মাগী দিদির গুদ কল্পনা করে মাল ফেলেছে। আমি দেখলাম সেখানে সবাই মা, বোন, দিদি, পিসি বা মামি বা বাড়ীর অন্য কাউকে কল্পনা করে মাল ফেলছে। আমিও সেদিন প্রথম বার মাল ফেললাম। পরে চোদাচুদি জিনিসটা আসলে কি সেটা আমার বন্ধুরা আমায় ভালো করে বুঝিয়ে দিয়েছিল। ক্লাসে বন্ধুরা কেউ তাদের মা, কেউ বোন, কেউ দিদি , কেউ ঠাকুমা বা পিসিকে কিভাবে চুদবে তাই নিয়ে আলোচনা করে। আমি একটু ইতস্তত বোধ করতাম। কিন্তু আমারও বেশ ভালই লাগতো। আমার বন্ধুরা আমাকে সব বুঝিয়ে বলে যে তাদের দাদারা তাদের মা-বোনকে চোদে। বাবারাও তাদের মেয়েকে বা বোনকে চোদে। মা বা বোনকে চোদা অপরাধ নয়। বন্ধুদের মধ্যে তো কয়েকজন তখনই মাকে চুদতে শুরু করে দিয়েছিল। আমার মাও খুব সেক্সি ছিল। কিন্তু বাবা বাইরে একটা স্কুলে পড়া কচি মেয়ের সাথে সম্পর্ক রাখত। তাই মা তার ভরা যৌবন নিয়ে খুব কষ্টে দিন কাটাচ্ছিল। আমার মা বাড়িতে সবসময় সায়া আর ব্লাউজ পরে থাকত। আর মাঝে মাঝেই দেখতাম মায়ের হাত তার সায়ার ভেতর নড়ছে। আর কিছুক্ষন পর হটাত মায়ের শরীর কেঁপে কেঁপে উঠছে। বন্ধুরা আমায় বলেছিল যে মায়েরা চোদা না পেলে গুদ খেচে রস বার করে আর তখন ওরকম কেঁপে কেঁপে ওঠে। আমি দেখতাম মা যেন কামের তাড়নায় অস্থির হয়ে উঠছিল। আমি ঠিক করলাম যেভাবেই হোক মাকে চুদে মায়ের কষ্ট লাঘব করব। কিন্তু আমি বোঝাই কিভাবে যে আমি মাকে চুদতে চাই? তখন আমি ঠিক করলাম মাকে প্রথমে দেখাতে হবে যে আমি এখন ফ্যাদা ফেলতে পারি আর চোদা দেওয়ার জন্য একদম তৈরি। একদিন দেখলাম মা তার প্যানটি কেচে তারে মিলে রেখেছে। আমি একটা প্যানটি নিয়ে ধোন খেচে ঘন সাদা ফ্যাদা মাখিয়ে দিলাম। মা প্যানটি গুড়িয়ে রাখার সময় দেখল প্যানটিতে কিছু যেন লেগে আছে। সে ভাবল বোধ হয় তার গুদরসেরই দাগ। ভালো করে ধোওয়া হয়নি। কিন্তু জল দিয়ে ধুতে গিয়ে তার মনে হল এটা যেন বেশিই গাড়। কিছুটা ফ্যাদার মতো। সে প্যানটি টা নাকের কাছে নিয়ে শুঁকে দেখল। একি এতো ফ্যাদার সোঁদা গন্ধ। গন্ধ শুঁকেই সে প্যানটি টা নিয়ে ঘরের ভেতর ঢুকে গেল। সে নিজের সায়ার ভেতর প্যানটি টা ঢুকিয়ে গুদের কোটটা জোরে জোরে ঘষতে থাকল। তারপর দুই পা ফাঁক করে তড়াক তড়াক করে লাফিয়ে গুদের মদন রস খসিয়ে শান্ত হয়ে গেল।"
[+] 1 user Likes ddey333's post
Like Reply
#20
কামিনীর বাবা বলতে বলতে একটু থেমে গিয়ে কামিনীকে উদ্দেশ্য করে বলল "ওরে আমার সোনা কচি মাগী মেয়ে, তুই তোর গুদে ব্যাথার আর পেট না হওয়ার বড়িটা তো এখনো খাসনি। যা, এক্ষুনি গিয়ে খেয়ে আয়। এলে আবার গল্প শুরু করব।" বলেই কামিনীর বাবা মেয়ের গুদ থেকে আঙুল দুটো বার করে নিল। কামিনী চলে যাবার পর আঙুলে লেগে থাকা যোনীরস জিভে চেটে নিল। আর বলল "মেয়েটার গুদ থেকে যেন মধু বেরোয়। কি সুন্দর স্বাদ!" কামিনী বড়ি খেয়ে এসে ম্যাক্সি খুলে একদম উদোম ন্যাংটা হয়ে বাবার কোলে ফরসা তানপুরার মতো পাছাটা তুলে বসে পড়ে বলল "বাবা তুমি গল্প বলতে বলতে তোমার কচি খানকি মেয়ের শরীরটা তোমার পুরুষালী হাত দিয়ে চটকাতে থাকো। আমার খুব আরাম লাগবে।" কামিনীর বাবা মেয়ের ডবকা নধর শরীরটা ছানতে ছানতে আবার বলতে শুরু করল "আমি আগেই বলেছিলাম মা খুব সেক্সি আর কামুক ছিল, কিন্তু বাবা একটা স্কুলে পড়া মাগীকে হোটেলে নিয়ে গিয়ে রোজ চুদত। আর বাইরে কাজ করত বলে সেখানেই ঘর ভাড়া করে থাকতে লেগেছিল। এদিকে মায়ের জ্বালা বেড়েই যাচ্ছিল। একদিন দেখলাম মা শুধু শাড়ি আর সায়া পরে বাড়ীর গোল থামটাকে জড়িয়ে ধরে আছে। আর দুই পা ফাঁক করে ওপর নিচ হচ্ছে। একটু পরে দেখলাম মা খুব জোরে কয়েকবার ওপর নিচ হয়ে থামটাকে আঁকড়ে ধরে থেমে গেল। এদিকে রোজ বাঁড়া খেচে খেচে আমি পুরুষ হয়ে উঠছিলাম। মা এখন আমাকে দেখেও লজ্জা পায়। একদিন আমি আমাদের বাড়ীর ধারের নালাতায় দাঁড়িয়ে ধোন নাড়িয়ে নাড়িয়ে মুতছি। আমি আড় চোখে দেখলাম মা ছাদ থেকে আমার ঠাটিয়ে ওঠা লিঙ্গ টা কামুক দৃষ্টিতে দেখছে। যেন এক্ষুনি পারলে মুখে ঢুকিয়ে চুষে খায়। আমি দেখলাম এই সুযোগ। আমি খুব জোরে জোরে বাঁড়াটা রগড়াতে লাগলাম। মাকে দেখতে পাইনি এমন ভাব করে মুখে চেঁচিয়ে বললাম "মা তোমার গুদে আমার ফ্যাদা নাও" বলেই বাঁড়াটা খেচান দিয়ে ফটাস ফটাস শব্দে ফ্যাদা অনেক দূরে ছিটকে ফেললাম। মা ভাবল আমি বুঝি তাকে না দেখেই কথা টা বলেছি আর তাকে চুদতেও চাই। মা মনে মনে ভেবে নিল যে সে এবার আমাকে দিয়েই তার যোনীর কামনা মেটাবে। সেদিন রাত্রে মা আমাকে খেতে দেওয়ার সময় ইচ্ছে করে সায়া আর ব্লাউজ পরে এল আর সায়ার গিঁট টা খুলে দিয়ে ন্যাংটা হয়ে এমন ভাব করল যেন ভুল করে খুলে গেছে। তবে এই দিন প্রথম আমি আমার জন্মদ্বার টা এতো কাছ থেকে দেখলাম। দেখলাম মা গুদের বাল সেভ করেছে, বোধ হয় আমার কথা ভেবেই পরের দিন সকালে মা আমাকে দেখিয়ে ঢাউস পোঁদটা বার করে সায়া তুলে দাঁড়িয়ে দাঁড়িয়ে বাড়ীর পাসের নালার দুই দিকে দুই পা দিয়ে মুততে লাগল। তারপর উঠোনে না উঠে মামাকে বলল বাবু আমাকে একটা সায়া দিতে পারবি? এটাতে একটু মুত লেগে গেছে। আমি ঘর থেকে সায়া এনে দিলাম। মা সায়াটা নিয়ে আমার সামনেই উদোম হয়ে গুদ পাছা বার করে সায়াটা পাল্টে নিল। এদিন রবিবার বলে আমি দুপুরে বাড়িতেই ছিলাম আর নিজের রুমে একটা মা ছেলের চোদাচুদির চটি পড়ছিলাম। হটাত মা চলে এল। আমি বইটা আর লুকোতে পারলাম না। মা বইটা হাতে নিয়ে বলল ছেলে আমার তাহলে বড় হয়ে গেছে। কিন্তু বাবা বাড়িতে একটা উপোষী গুদ থাকতে তুই হাত মেরে ফ্যাদা নষ্ট করিস? কেন তোর মা কি মরে গেছে না খুব বুড়ী হয়ে গেছে? বলেই মা তার সায়ার দড়ি খুলে ফেলল আর ব্লাউজের ক্লিপ গুলো খুলে তালের মতো দুধ গুলো বা করে আমার মুখের কাছে গুদটা দু হাত দিয়ে চিরে ধরে বলল দেখ চেয়ে দেখ এইখান দিয়ে তোকে বার করেছিলাম। অনেক কষ্ট হয়েছিল আমার, আজ তোর পালা এইখানে তোর মেশিন ঢুকিয়ে আমার কষ্ট দূর করার। আমি মাকে জড়িয়ে ধরে বললাম মাগো, তুমি আমার স্বপ্নের চোদন রানী। তোমাকে রোজ চুদি মনে মনে। রোজ তোমার গুদে বীর্যপাত করি। আমার সেই স্বপ্ন আজ সার্থক হল। এই বলে আমি মায়ের মুখে মুখ ঢুকিয়ে জিভ দুটো চুষে খেতে লাগলাম। মা মুখে উউউউউম্মম্মম্ম... করে উঠল। আমি মায়ের দুধ দুটো ময়দার মতো ডলতে লাগলাম। মা কামে অস্থির হয়ে পড়ল। আহহ... আহ... বাবা আমার গুদে তোর মুখ ঢুকিয়ে দে বাবা আমার রস সব বেরিয়ে পরে যাচ্ছে যে। তোর জন্মস্থানের রস খেয়ে নে বাবা...উউম্মম্ম... বলেই পা দুটো ফাঁক করে ধরে আমাকে বসিয়ে আমার মুখের ওপর গুদটা চেপে ধরল। আমিও গুদটা খাবলে ধরলাম। উফফফ উফফফ বাবারে... চাট চাট... তোর জন্মদ্বার খেয়ে ফেলিস না যেন। আমি হাজার বছর অনাহারে থাকা লোকের মতো খেতে লাগলাম মায়ের পবিত্র যোনী। মা তার গুদটা আমার মুখের ওপর ঘষতে লাগল আর আহহহ... ইসসসস... খা... খেয়ে নে... খানকীর ছেলে... মা চুদি... আউউউ... আহহ... আহহ... উফফ... মায়ের গুদে ঢুকে যা বেশ্যা মাগীর ছেলে... আগো... মাআআআ... ওহহহহহ... আমার গুদের রস পরবে রে... এই পড়ল রে... আআহহহহহহহহহহ... গুদটা আমার মুখে গুঁজে দিয়ে আমার মুখের ভেতর রস ফেলে দিল। মায়ের থলথলে পোঁদ টা পাঁচ মিনিট ধরে কাপছিল। আমি মায়ের যোনীর পাপড়ি দুটো দু হাতে চিরে ধরলাম আর আমার কামদন্ড টা আমার জন্মদ্বারে ঢুকিয়ে দিলাম। মা যেন কেঁপে কেঁপে উঠল। মা বলল ওরে খানকি চুদি ব্যাটা... তোর বাঁড়ায় এতো জোর... নে চুদে মাকে রেন্ডি বাবা... বেশ্যার মতো চোদ আমাকে... গুদের ছাল বার করেদে... সারা জীবনের বাই মিটিয়ে দে তোর মাগী মায়ের... আমি প্রানপনে ঠাপাতে লাগলাম। থপাক থপাক... পকাত পকাত... ফচ ফচ... গদাম গদাম... আহহহ... উঘহহ... আউউ... মাগো... মাকে মেরে ফেল... চুদে বাচ্চা পুরে দে... মাগী বানিয়ে চোদ... আমার নাগর... আমার নাং...চোদ... ঠাপা... জরায়ু ফাটা... ফেল তোর বাচা করার রস... আমি মাকে আমার কোলে তুলে চুদতে লাগলাম... ঘপ ঘপঘপ ঘপ...... থপ থপ থপ থপ... আউ... আআহহহহ... তুই আমার কচি বর রে... তোর ফ্যাদায় আমি পোয়াতি হবরে... তোকে যেন সাত জনম ছেলে হিসেবে পাই রে... ওরে আমার গুদের রাজা... ঢাল তোর বীর্য ... কর আমায় রেন্ডি... আমি মায়ের খিস্তি শুনে আরও জোরে চুদতে লাগলাম... মায়ের গুদ ফুলে ফুলে উঠছিল... মায়ের চোখে খুসির জল দেখলাম... মা চোখ বুজিয়ে গুদ তোলা দিয়ে আমাকে সহ কাঁপিয়ে আবার রস ছাড়ল। আমিও তৈরি হলাম... মাকে রাম ঠাপ দিতে লাগলাম... আমার ঠাপের গতি বেড়ে গেল... মেশিনের মতো গতিতে গাদন দিতে দিতে আমার জন্মদাত্রীর জরায়ু তে ভল্কে ভল্কে বীর্য ফেললাম... মাকে জড়িয়ে ধরে দুধ গুলো চুষতে চুষতে ঘুমিয়ে পরলাম... বিকেলে জেগে উঠে দেখলাম... মায়ের গুদে আমার বাঁড়া আটকে গেছে ঠিক যেমন কুকুরীর গুদে কুকুরের আটকে যায়... অনেক কষ্টে আমার জন্মস্থান থেকে আমার বাচ্চা বানানোর যন্ত্র টা বা করলাম... মার গুদ থেকে রক্ত বেরুচ্ছিল। মা বলল বাবা তুই আজ যা আনন্দ দিলি যেমনটা ঠিক প্রথম চোদনে পেয়েছিলাম আমি। বাবা আমি তোর দাসী হয়ে গেলাম রে। এই গুদ এখন থেকে তোর সম্পদ। তুই যখন ইচ্ছা ভোগ করিস তোর এই ডবকা মাগী মায়ের দেহ। বাবা তোর বীর্যে আমি পোয়াতি হয়ে একটা বাচ্চা দেব রে। আমি বললাম যে আমার একটা বোন চাই। আমরা ভাই বোনে চোদাচুদি খেলব। মা বলল তাই হবে রে সোনা। এই হল আমার মাকে চোদার প্রথম কাহিনী" বলে কামিনীর বাবা থামল আর দেখল কামিনী আর তার মায়ের গুদ বেয়ে এতো রস বেরিয়েছে যে গোটা মেঝে রসময়। কামিনীর বাবা তাদের দুজনের গুদ চেটে রস খেয়ে নিল। আর বলল "রাত হয়ে গেছে, চল আজ আমরা সবাই ন্যাংটা হয়ে একসাথে ঘুমোই"
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)