Thread Rating:
  • 15 Vote(s) - 3.4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
অন্ধকারের গান --- রাখাল হাকিম
#1
                                              অন্ধকারের গান

                                                                                           রাখাল হাকিম


হঠাৎ করেই তানিয়াকে পছন্দ হয়ে গিয়েছিলো। ছোট্ট মেয়ে, চেহারাটা ভারী মিষ্টি। কথা বার্তা খুবই শিশু সুলভ। বয়সও খুব বেশী হয়েছে বলে মনে হলোনা।

প্রথম দেখার ভালোবাসাগুলো এমনই। কোন শক্তির বাঁধই মানে না। অপর একটি মেয়ে অহনাকেই তখন মনে প্রাণে ভালোবাসতাম। হঠাৎই কেমন যেনো ফাটল সৃষ্টি হলো দুজনের মাঝে। আমাকে খুব একটা পাত্তা দিতে চাইছিলো না।

অহনার অনেক বোন। আর এক ভাই। বোধ হয় বড় ভাইটার জন্যেই এত কিছু। সে চায় তার অন্য সব তুলনামূলকভাবে চেহারা খারাপ বোনদের কারো সাথেই প্রেম করি। অহনাদের বাড়ীতে গেলেও, বলে অহনা আছে, তবে এখন ব্যাস্ত। তুমি বসো। সময় হলে আসবে।

অহনার ব্যাস্ততা আমি বুঝি। খুব বেশী সুন্দরী বলে, অনেক ছেলেদেরই মধ্যমণি সে। হয়তো বা আমার চাইতে পছন্দের অন্য কোন ছেলেকে পেয়ে গেছে, অথবা, তার বড় ভাই এর চালাকীতেই আমার কাছ থেকে দূরে দূরে থাকতে চাইছে।

সেদিন অহনার সাথে এক প্রকার ঝগড়া বিবাদ করেই তাদের বাড়ী থেকে বেড়িয়ে গিয়েছিলাম। বিধ্বস্ত মনে উন্মাদের মতোই পথ চলছিলাম। ঠিক তখনই পথে তানিয়াকে দেখেছিলাম। প্রথম দেখাতেই পছন্দ হয়ে গিয়েছিলো। আর প্রেম নয়, সরাসরি বিয়ের প্রস্তাবই দিয়েছিলাম।
তানিয়ার বাবা নেই। মা টাও খুব সহজ সরল। আমার প্রস্তাব শুনে আনন্দে আটখানা হয়ে বললো, বলো কি বাবা? তুমি আমার মেয়েকে বিয়ে করবে? বেশ তো? কবে?

পান থেকে চুন খসতে বোধ হয় সময়ই লাগে। আমি সময় নিতে চাইলাম না। তানিয়ার মতো মিষ্টি চেহারার এই মেয়েটাকে আমি কিছুতেই হাত ছাড়া করতে চাইলাম না। হউক বয়স আমার চাইতে অনেক অনেক কম। প্রেম ভালোবাসা জীবনে কতই করেছি। শেষ পর্য্যন্ত কাউকেই নিজের করে পাইনি। এবার বিয়ে, নিজস্ব সম্পদ করেই নেবো তানিয়াকে। আমি বললাম, খুব ঘটা করে বিয়ে আমি করতে চাইনা। তানিয়া যদি রাজী থাকে, তাহলে আপনি যখন বলবেন তখনই।
তানিয়ার মা বললো, তানিয়ার আর রাজী অরাজী কি? বয়সই আর কতটুকু হয়েছে? আমার কথা ছাড়া এক পাও নড়ে না। তুমি দিন তারিখ ঠিক করো। কাকে কাকে জানাতে হবে বলো। তুমি ঘটা করতে না চাইলেও, আমি ঘটা করবো। তানিয়ার বাবা না থাকলেও, আত্মীয় স্বজন আমাদের অনেক।
আমি বললাম, প্লীজ, এত ঘটা করার দরকার নেই। আপনি আপনার আত্বীয় স্বজনদের জানাতে চাইলে জানান। আমি কাউকেই জানাতে চাইছি না। তানিয়াকে আমার পছন্দ হয়েছে। আমার সিদ্ধান্তই শেষ সিদ্ধান্ত। দিন তারিখ অন্যদিন এসে জানিয়ে যাবো।

এই বলে তানিয়াদের বাড়ী থেকে বেড়িয়ে আসছিলাম। উঠানে আবারো দেখলাম তানিয়াকে। ছোট গাছটার দীর্ঘ চিরল পাতার ডালটা ধরে দাঁড়িয়ে আমার দিকে কেমন এক বিস্ময় দৃষ্টি নিয়েই তাঁকিয়ে রইলো। আমি এগিয়ে গিয়ে বললাম, কেমন আছো তানিয়া?
তানিয়া কিছুই বললো না। হতবাক দৃষ্টি মেলে ফ্যাল ফ্যাল করে তাঁকিয়ে রইলো শুধু।

[+] 3 users Like ddey333's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সেদিন বিয়ের দিন তারিখটা জানানোর জন্যেই তানিয়াদের বাড়ী গিয়েছিলাম। তাদের বাড়ীর উঠানে পা দিতেই দেখলাম, তানিয়া ভীত এক চেহারা করে, দেয়ালের আঁড়ালেই লুকুতে চাইলো। আমি এগিয়ে গিয়ে বললাম, কি তানিয়া, আমাকে তোমার অপছন্দ?

তানিয়া কিছু বললো না। দেয়ালটা দু হাতে চেপে ধরে, আমার দিকে তীক্ষ্ম দৃষ্টিতে তাঁকিয়ে রইলো। চেহারায় এক ধরনের অজানা ভয়। আমি বললাম, তুমি কি আমাকে ভয় করছো?
তানিয়া কিছু বললো না। শুধু ফ্যাল ফ্যাল করে তাঁকিয়ে রইলো। আমার হঠাৎই বুকের ভেতরটা ছ্যাৎ করে উঠলো। তানিয়া বোবা টোবা নয় তো? মেয়ের কোন খুত না থাকলে, তার মাও এমন ছোট্ট একটা মেয়েকে এত সহজেই আমার হাতে তুলে দিতে চাইছে কেনো? আমি বিড় বিড় করেই বললাম, তাহলে কি মেয়েটি বোবা?
তানিয়া না বোধক মাথা নাড়লো।
আমি বললাম, তাহলে কথা বলছো না কেনো? আমাকে কি তোমার অপছন্দ?
তানিয়া আবারো না বোধক মাথা নাড়লো।
আমি বললাম, তোমার সাথে যে আমার বিয়ের কথা বার্তা চলছে, তা তুমি জানো?
তানিয়া এবার হ্যা বোধক মাথা নাড়লো।
আমি বললাম, এই বিয়েতে কি তোমার কোন আপত্তি আছে?
তানিয়া আবারো না বোধক মাথা নাড়লো।

তানিয়ার ব্যাপারটা আমি বুঝলাম। আসলে, বয়সের একটা ব্যাবধান আর তানিয়ার বর্তমান বয়সটাই তাকে ভীত করে রেখেছে। আর তার এই ভীত চেহারাটাই আমার কাছে এত ভাল লাগছিলো যে, কিছু একটা উপহার তাকে এই মুহুর্তেই করতে ইচ্ছে করছিলো। পকেটে বিদেশী টাকার একটা নোট ছিলো, যা দেশে কোন কাজেই লাগবে না। আমি ব্যাক পকেট থেকে মাণি ব্যাগটা বেড় করে, সেটাই তানিয়ার দিকে বাড়িয়ে বললাম, এটা তোমাকে উপহার করতে চাইছি, নেবে?
তানিয়া খুব খুশী হয়েই হাত বাড়ালো। হাতে নিয়ে বললো, এটা কি টাকা?

তানিয়ার খুশী দেখে, আমার মনটাও আনন্দে ভরে উঠলো। আমি বললাম, হুম টাকা, তবে বিদেশী টাকা।
তানিয়া বললো, তাহলে কি ডলার?
আমি বললাম, হুম ডলার, তবে ইউ এস ডলার নয়, তাইওয়ান ডলার। সেবার তাইওয়ান গিয়েছিলাম। তখন কিছু টাকা বদলাতে হয়েছিলো। এটা খরচ হয়নি। তাই পকেটে ছিলো।
তানিয়া তাইওয়ান ডলারটা হাতে নিয়ে, খুশীতে নাচতে নাচতে বাড়ীর ভেতর ঢুকে গেলো।

[+] 3 users Like ddey333's post
Like Reply
#3
তানিয়ার সাথে আমার বিয়েটা ঠিকই হলো। তবে, তানিয়া নিজ বাড়ী ছেড়ে আমার সংগে স্বামীর ঘর করতে আসতে চাইলো না। সত্যিই অবুঝ ছোট্ট একটা মেয়ে। বিয়ের আগে অনুমান হয়নি। বিয়ের পর যতই দেখছি, ততই অবাক হচ্ছি। সারাক্ষণ শুধু মায়ের আচলে আচলে থাকে। যা কিছুই করতে চায়, মাকে ডেকে অনুমতি নেয় প্রথম। আমি তানিয়াকে নিয়ে খানিকটা একাকী সময় কাটাবার জন্যে ইশারা করি। অথচ, সে মাকে ডেকে বলে, আম্মু, ডাকছে। যাবো?


তানিয়ার মা সত্যিই খুব সহজ সরল। আমার দিকে তাঁকিয়ে সরল মনেই হাসতে থাকে। বলতে থাকে, যাও মা। ডাকছে যখন যাও। হলো তোমার স্বামী।
তানিয়া এগিয়ে আসে আমার দিকে। উঠানে পাতা আমার সামনা সামনি চেয়ারটাতেই বসে, সরু ঠোটের ফাঁকে মিষ্টি দাঁতগুলো বেড় করে খিল খিল করেই হাসে। খুবই ইচ্ছে করে সেই ঠোটে চুমু দিতে। আমি স্থির থাকতে পারি না। নিজ বিয়ে করা বউ। অথচ, একটি মুহুর্তের জন্যেও কাছাকাছি পাইনি। আমি লোভ সামলাতে পারি না। উঠে গিয়ে, তানিয়ার চ্যাপ্টা গাল দুটি চেপে ধরে, তার মিষ্টি ঠোটে ছো মেরেই চুমু দিই। আর অমনিই তানিয়া চিৎকার করে তার মাকে ডাকতে থাকে, আম্মু, চুমু দিচ্ছে তো!

তানিয়ার মা ছুটে আসে বাড়ীর ভেতর থেকে। আদুরে গলাতেই বলে, আহা চুমু কি খুব খারাপ ব্যাপার হলো? একটু না হয় দিয়েছে। তোমার ঠোট সুন্দর বলেই তো দিয়েছে।
তারপর, আমাকে লক্ষ্য করে বললো, তুমি কিছু মনে করো না বাবা। ছোট্ট মেয়ে, ভালো করে বুদ্ধি হয়নি। দিনে দিনে সব ঠিক হয়ে যাবে।
আমি বলি, না মা, মনে করবো কি? তানিয়াকে আমি ভালোবাসি। ওর এই স্বভাবটাই আমার ভালো লাগে। আপনি আপনার কাজে যান। আমি ঠিকই তানিয়াকে নিজের করে নেবো।
তানিয়াকে দেখে আসলে বয়স বুঝা যায়না। স্লীম ফিগার ছোট খাট দেহ। একটা বয়সের পর, মেয়েদের আসলেই বয়স বুঝা যায়না। তা হলো তেরো থেকে উনিশ। যার জন্যে এই বয়সটাকে টিন এইজ বলে। ইংরেজী গননাতেও এই সংখ্যাগুলোর শেষে টিন শব্দটা যুক্ত রয়েছে। তা কি মেয়েদের বয়স এর ব্যাপারটার সাথে মিলিয়ে সংখ্যা রূপ করা হয়েছে, তা আমার জানা নেই। তানিয়ার চেহারা দেখে প্রাপ্ত বয়স্কা একটা সেক্সী মেয়ে বলেই মনে হয়। আর এমন কিছু চেহারা, হাসি, আমার খুবই পছন্দের। কিন্তু বিয়ের পর তানিয়ার ভাব সাব দেখে মনে হতে থাকলো, তানিয়ার বয়সটা প্রাপ্ত নয়। আমার নিজ বয়সের সাথে যতটা ব্যবধান থাকতে পারে বলে ভেবেছিলাম, তার চাইতেও ব্যাবধানটা একটু বেশী বলেই মনে হলো। শুধু তাই নয়, আমার সন্দেহ হতে থাকলো, তানিয়ার বয়সটা শুধু টিনেই নয়, টিন এর একেবারে নীচ এর দিকেই হবে। কিন্তু তানিয়ার মা সব জেনে শুনে এমন বয়সের একটা মেয়েকে আমার সাথে বিয়ে দেবে কেনো? আমার নিজ মনের সন্দেহ দূর করার জন্যেই তানিয়ার আঁড়ালে তার মাকে জিজ্ঞেস করলাম, মা, সত্যি করে বলুন তো? তানিয়ার বয়স কত?
তানিয়ার মা সরলতাপূর্ণ হাসিতেই বলে, সামনের আগষ্টে বিশে পা দেবে।
আমি বললাম, না মা, তানিয়া খুবই ইম্যাচিউর। আপনি মিথ্যে বলছেন।

[+] 2 users Like ddey333's post
Like Reply
#4
ঝোকের মাথায় হঠাৎ আমি কি করে ফেললাম। একটা অবুঝ মেয়েকে বিয়ে? অহনার সাথে ভালোবাসার কুন্দলে আমার না হয় মাথাটা একটু খারাপই ছিলো। প্রথম দেখাতেই তানিয়াকে খুব ভালো লেগে গিয়েছিলো। কিন্তু তানিয়ার মা, সে তো জানতো তানিয়ার বয়স, অপরিপক্কতা। আমার সমস্ত রাগ এসে জমা হলো তানিয়ার মায়ের উপর। আমি রাগ করেই তাদের বাড়ী থেকে বেড়িয়ে যেতে চাইলাম।

তানিয়ার মা ছুটতে ছুটতে আমাকে ডাকতে থাকলো, খোকা, যেওনা, আমার কথা শোনো।

তানিয়ার মা সত্যিই সহজ সরল মহিলা। এমন সহজ সরল হাসি হেসে মায়া ভরা গলায় কথা বলে যে, খুব সহজে এড়িয়ে যাওয়া যায়না। কিন্তু আমি সহজ সরল মানুষ না। বিশিষ্ট ব্যাবসায়ী সালমান হাকিম এর একমাত্র পুত্র রাখাল হাকিম। সবাই আমাকে খোকা বলে ডাকলেও, এলাকায় হাকিম পরিবার এর আলাদা একটা মর্যাদা আছে। আমি বদমাশ লোচ্চা হতে পারি, কিন্তু তানিয়ার মা একটা জুচ্চোর। সুযোগ বুঝে তার বোকা মেয়েটাকে আমার হাতে তুলে দিয়েছে। এটা আমি মেনে নিতে পারিনা। আমি তানিয়ার মায়ের ডাকে পাত্তা দিলাম না। পেছন ফিরে দাঁড়ালাম ঠিকই। কিন্তু কঠিন গলায় বললাম, আর কি বলবেন? আমি মেয়ে চিনি না? তানিয়ার বয়স কিছুতেই বিশ হতে পারে না। আচ্ছা, তানিয়া কোন ক্লাশে পড়ে বলুন তো?
তানিয়ার মা বললো, মেয়েদের আবার পড়ালেখা কি? আমি তো ফাইভ পর্য্যন্তও পড়িনি। আমার কি বিয়ে হয়নি? তানিয়ার বাবা এক্সিডেন্টে মারা গেছে। আমিই তানিয়ার মা, আমিই তানিয়ার বাবা। আর তানিয়া তোমার বিয়ে করা বউ।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#5
আমি তানিয়ার মায়ের মায়া কান্নায় গলতে চাইলাম না। কঠিন গলায় বললাম, জানেন, আপনার বিরূদ্ধে আমি কেইস করে দিতে পারি। আমাকে সহজ সরল পেয়ে, একটা অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে বিয়ের রশিতে ঝুলিয়ে দিয়েছেন।

তানিয়ার মা ধপাস করেই খাটটার কিনারায় বসলো। অনুযোগের গলাতেই বললো, একি বলছো খোকা? তোমাকে ছোটকাল থেকেই চিনি। তুমি আমাকে না জানলেও, তোমাদের বংশ মর্যাদা, অর্থ প্রতিপত্তি, ক্ষমতার কথা কেই বা না জানে। তুমি আমাকে পথে বসিও না বাবা। বললাম তো, তানিয়া আগামী আগষ্টে বিশে পা দেবে। শুধু বুদ্ধিটাই হয়নি। আমি তো চেয়েছিলাম, তোমার পরিবার এর সবার সাথেই আলাপ করতে।
আমি বললাম, কার সাথে আলাপ করতেন? আমার তো কেউ নেই। শৈশবেই মাকে হারিয়েছি। বড় বোন পাপড়ি সেই কবে বাড়ী থেকে পালিয়েছে। মেঝো বোন মৌসুমী সুইসাইড করেছে। আর ছোট বোন ইলা কোথায় আছে কেউ জানে না। বাবাও সেই শোকে মৃত্যু বরণ করেছে।
তানিয়ার মা বললো, সব জানি খোকা, সব জানি। আর তুমি যে আমার মেয়েকে বিয়ে করতে চাইবে, তা কখনো স্বপ্নেও ভাবিনি। আমি যখন আমার আত্মীয় স্বজন সবাইকে জানালাম, খোকা তানিয়াকে বিয়ে করতে চাইছে, তখন সবার কি আনন্দ! আমার কথা না হয় বাদ দাও। এতগুলো মানুষের মনের আনন্দ তুমি মাটি করে দিও না। তানিয়াকে আমি বুঝাবো। তুমি তানিয়াকে যেমন করে পেতে চাও, ঠিক তেমন করেই পাবে।
আমার মেজাজটাই খারাপ হলো। এই বুড়ী বলে কি? আমি কি টিয়ে পাখি বিয়ে করেছি নাকি?
চারিদিক অন্ধকার হয়ে আসে। আমি একাকীই রাজপথে হাঁটতে থাকি। জীবনটা এমন কেনো? উর্মি, খুশী, শিখা, শেষ পর্য্যন্ত তমা। সবাই জীবন থেকে হারিয়ে গেলো। মিতুকে এত ভালবাসলাম, তারপরও জীবন সংগিনী করে পেলাম না। অহনা, কি এত দেমাগ তার? তাই বলে তানিয়া? একটা অবুঝ মেয়ে! আমার বউ।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#6
এক বোতল মদ কিনেই বাড়ী ফিরলাম। বসার ঘরে সোফাটায় হেলান দিয়ে, বোতলের ক্যাপটা খুলে ঢক ঢক করে গিলতে থাকলাম। হঠাৎই কানে একটা মিষ্টি কন্ঠ ভেসে এলো, মামা, আবারো মদ খাচ্ছেন?
আমি চেচামেচি করেই বললাম, কে? কে ওখানে?
ভেতর ঘরের দরজার চৌকাঠে হেলান দিয়ে দাঁড়িয়ে মিষ্টি একটা মেয়ে বললো, আমি মিনা, মামা। হাজার বছরের আভিশপ্ত এক কন্যা। এভাবে আর নিজেকে কত ধ্বংশ করবেন? মায়ের শরীর খুব দুর্বল। আজ থেকে আমিই মায়ের বদলে কাজ করবো।

মদের নেশায় আমার চোখ দুটি ঘোলাটেই ছিলো। সেই ঘোলাটে চোখে যা আমি দেখলাম, তাতে করে নিজেকেই বিশ্বাস করতে পারলাম না। পরীর মতো সুন্দরী একটা মেয়ে। আমি আরেক ঢোক মদ পান করে বললাম, মিনা? মিনা নামের কাউকে তো আমি চিনিনা। কে তোমার মা? তুমি তোমার মায়ের বদলে কাজ করবে কেনো?
মেয়েটি বললো, আপনাকে কখনোই দেখিনি। কিন্তু মায়ের মুখে আপনার কথা অনেক শুনেছি। মা বলতো, আপনার মনে অনেক কষ্ট। এখন মনে হচ্ছে আপনার মনে কোন কষ্টই নেই। আপনার অনেক টাকা। বিলাসীতার জীবন। আমার কলেজের বেতন এর জন্যে কটি টাকার জন্যে মা এত কষ্ট করে? ছি! আমি আর মাকে এই বাড়ীতে আসতে দেবো না। মরে গেলেও না।

আমার মাথার ভেতরটা হঠাৎই ঝিণ্ডি মেরে উঠলো। রাগ করেই বললাম, কে তুমি? কে তোমার মা? আমার মুখের উপর কথা বলার সাহস হয় কি করে তোমার?
আশ্চর্য্য এক মেয়ে। খুবই মিষ্টি চেহারা। গায়ের রং খুবই ফর্সা। কোথায় কার সাথে যেনো চেহারার নিখুত এক মিল। ঠিক আমার মতোও না। আবার আমার ভাই বোনদের কারো সাথেও না। মেয়েটি আমার চোখে অগ্নি দৃষ্টিই রাখলো। বললো, আমি মায়ের মতো না। মা ভীতু একটা মহিলা। অশিক্ষিত ছিলো বলে। মা আমাকে লেখাপড়া শিখিয়েছে। অনেক কষ্ট করে। আপনাদের বাড়ীতে ঝি চাকরানীর কাজ করে। আপনি যে এমন একটা পশু, তা যদি জানতাম, কখনোই মায়ের বদলে কাজ করতে আসতাম না।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#7
আরেক ঢোক মদ গেলার খুবই ইচ্ছা ছিলো। অথচ, মেয়েটির কথায় আমার গায়ে আগুন ধরে গেলো। আমি মদ না গিলে ধমকেই বললাম, এই মেয়ে, মুখ সামলে কথা বলো। কে তুমি? তোমার এত বড় সাহস, তুমি আমাকে পশু বলছো?
মেয়েটির সাহসের তারিফ করা যায়। বললো, পশু নয় তো কি? আমাদের মা মেয়ের খরচ বেশী কিছু না। ভাঙাচুড়া একটা বাড়ীতে থাকি। ভাড়া এক হাজার টাকা। খাবার দাবার ছশ টাকাতেই চলে যায়। আমার কলেজ ফি তিনশ টাকা। আর এটা সেটায় একশ টাকা। মাত্র দু হাজার টাকার জন্যে মা এত খাটে, অথচ সেই টাকাটাও ঠিক মতো দেন না। আর আপনি আয়েশ করে মদ টানছেন? এক বোতল মদের দাম কত? আপনার এক বোতল মদের দামে তো আমাদের সংসার চলে।
আমি রাগ করেই পকেট থেকে মাণি ব্যাগটা বেড় করলাম। না গুনেই পাঁচশ টাকার কয়টা নোট বাড়িয়ে দিয়ে বললাম, এই নাও টাকা। তুমি আমাকে চেনো না। আমি পারলে এই পুরু তল্লাটটাই কিনতে পারি। শুধু কিনতে পারিনা এক টুকরো ভালোবাসা। কে তোমার মা আমি জানিনা। এই টাকায় তোমার মায়ের চিকিৎসা না হলে জানাবে। আরো দেবো। তারপরও আমাকে বিরক্ত করতে আসবে না।
আমি আরেক ঢোক মদ গিলে, সোফাতেই লুটিয়ে পরলাম।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#8
অনেক বেলা করেই ইদানীং ঘুম ভাঙে। কেমন এক রিনি ঝিনি সুরেই খুব ভোরে ঘুম ভাঙলো আমার। আমার এই বাড়ীর অনেক পুরনো কাজের বুয়া খুকী দীর্ঘদিন ধরেই এই বাড়ীতে আসছিলো না। তার বদলে অনেক কাজের বুয়াই রেখেছিলাম। কিন্তু কেউ ঠিক মতো কাজ করছিলো না। সেবার আসা নুতন বুয়াটাও ঠিক মতো কাজ করছিলো না। দু হাজার টাকা মাসে দাবী করেছিলো, কিন্তু ঠিক মতো আসে না। সকালের নাস্তাটাও ঠিক মতো পেতাম না। ধমকে বিদায় করে দিয়েছিলাম।

আমি হাত মুখটা ধুয়ে প্রতিদিন এর মতো নিজ নাস্তাটা নিজেই বানাতে গিয়েছিলাম। ডাইনিং টেবিলে চোখ পরতেই অবাক হয়ে দেখলাম, রাজকীয় অনেক খাবার! আমি স্বপ্ন দেখছিনা তো?
ক্ষুধাটা ভালোই ছিলো। আপাততঃ খেয়ে নিয়ে বারান্দায় বেড়োলাম। দেখলাম মিষ্টি একটা মেয়ে বারান্দার রেলিংয়ে দাঁড়িয়ে। বললাম, কি নাম তোমার? এত নাস্তা কি তুমি বানিয়েছো?
মেয়েটি ডান হাতটা মাথায় ঠেকিয়ে, ঘাড়টা কাৎ করে আহলাদী গলায় বললো, এরই মাঝে ভুলে গেলেন? আপনি হাজার টাকা দিয়েছিলেন। আমার দরকার ছিলো দু হাজার টাকা। বাকী চার হাজার টাকায় কিছু বাজার সাজার করেছি। পারলে দুপুরের খাবারটা বাড়ীতে এসেই খেয়ে যাবেন। আমি থাকবো না। কলেজে যেতে হবে। তবে, খাবার রেডী পাবেন।
আমি বিড় বিড় করেই বললাম, অপূর্ব!
তারপর মেয়েটিকে লক্ষ্য করে বললাম, সত্যিই আমি তোমাকে চিনিনা। এমন কোন কাজের মেয়ে আমাদের বাড়ীতে রেখেছিলাম বলেও তো মনে পরে না।
মেয়েটি মিষ্টি হাসলো। কিছু বললো না।
আমি ফিরে চলি নিজ কাজে। উত্তরাধিকার সূত্রে পাওয়া হোটেল ব্যাবসা। শুধু দেশেই নয়, ফ্রান্স, ইটালীর রিজোর্ট এলাকায়ও বাবার গড়া দুটি হোটেল আছে। এসবের হিসাব কিতাব, অনেক ঝামেলা। আমার মনটা পরে থাকে তানিয়ার উপর। আমার বিয়ে করা বউ। ছোট্ট একটা দেহ। ভেবেছিলাম খাট বলেই বুঝি ছোট লাগে। সত্যি সত্যিই যে এতটা ছোট ভাবতেও পারিনি।

কাজে মন বসে না আমার। ছুটে চলি তানিয়াদের বাড়ী। তানিয়াকে চোখের সামনেই পাই। শুভ্র সাদা রং এর কামিজ পরনে। সরু ঠোটের মাঝে চক চক করা সাদা দাতগুলো বেড় করে মিষ্টি করেই হাসে। আমার চোখে চোখে তাঁকিয়ে বলে, জানি, চুমু দিতে এসেছেন।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#9
তানিয়ার অবুঝ কথা আমার ভালোই লাগে। আমি তানিয়ার পাশেই বসি। তানিয়া বলতে থাকে, আম্মু বলেছে চুমু নাকি খারাপ না। কিন্তু আমার বিরক্তি লাগে।

আমি তানিয়াকে জড়িয়ে ধরি। বলি ঠিক আছে, তোমার যদি বিরক্তি লাগে তাহলে আমি আর তোমাকে চুমু দেবো না। তুমি খুব সুন্দর। আমি তোমাকে ভালোবাসি। খুব ভালোবাসি।
জড়িয়ে ধরায় তানিয়ার বুক আমার হাতে স্পর্শ করছিলো। আর অমনিই তানিয়া চিৎকার করে উঠলো, আম্মু, আমার দুধ ধরছে।
তানিয়ার চিৎকারে আমি ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম। খানিকটা সরে বসে বললাম, এই মেয়ে, সব কিছুতেই তুমি তোমার মাকে ডাকো কেনো?
তানিয়া তখন কাঁদতে কাঁদতেই বললো, আম্মু, আমাকে ধমকাচ্ছে।
ভেতর ঘর থেকেই তানিয়ার মায়ের গলা শুনতে পেলাম, খোকা, ঘরে এসো।
আমি ভেতর ঘরেই এগিয়ে গেলাম। বয়স বুঝা যায়না। চল্লিশোর্ধ এক মহিলাই মনে হয়। জানালার পাশে চেয়ারটায় বসে আছে। পরনে সিল্কের ড্রেসিং গাউন। গম্ভীর গলায় বললো, তুমি তানিয়ার দুধ ধরেছিলে?
আমি লজ্জিত হয়ে বললাম, না মা, মানে? তানিয়া আমার বিয়ে করা বউ।

তানিয়ার মা বললো, দুধ ধরতে চাইলে আমাকে বলতে। দুধ কি তোমার খুব পছন্দ?
আমি বললাম, একি বলছেন মা। আমি একটা পুরুষ ছেলে। ছেলেরা বিয়ে কেনো করে? বউকে কাছে পাবার জন্যেই তো। এমন জানলে তো তানিয়াকে আমি বিয়েই করতাম না।
তানিয়ার মা গম্ভীর গলায় বললো, তাহলে কি ডিভোর্স দেবে?
আমি বললাম, সে কথা বলছি না মা। তানিয়া সুস্থ কোন মেয়ে নয়। বিয়ের আগে সেসব খুলে বলেন নি কেনো?

তানিয়ার মা বললো, তানিয়া সুস্থ কি অসুস্থ সে ব্যাখ্যা আমি তোমার কাছে করবো না। তানিয়া আমার খুব আদরের মেয়ে। তুমি দুধ ধরতে চেয়েছিলে, ধরো। আমার দুধ অনেক বড়। আমার তো মনে হয়, তোমার মায়েরও এত বড় দুধ ছিলো না।
এই বলে তানিয়ার মা, ড্রেসিং গাউনটার বোতাম খুলে, বুকটা নগ্ন করে আমার চোখের সামনে তুলে ধরলো।

নিজ মায়ের কথা আবছা আবছা মনে পরে। মায়ের দুধগুলো খুব বেশী বড় ছিলো না। তবে খুবই সুঠাম ছিলো। তানিয়ার মায়ের দুধগুলো বিশালই মনে হলো। ভরাট, বয়সে বেশ ঝুলেও গেছে। এমন একটা বয়স্কা মহিলার নগ্ন বক্ষের দিকে তাঁকিয়ে থাকতে ইচ্ছে করলো না। আমি রাগ করেই বললাম, আপনি কি আমার সাথে রসিকতা করছেন?
তানিয়ার মা সরলতাপূর্ণ গলাতেই বললো, তোমার সাথে রসিকতা করবো কেনো বাবা? তানিয়া তো আমারই মেয়ে। তানিয়ার দুধ ধরা যেই কথা, আমার দুধ ধরা তো একই কথা। তা ছাড়া তানিয়ার দুধ ধরে কি তুমি মজা পাবে? কতটুকুনই আর বেড়েছে তানিয়ার দুধ।

[+] 3 users Like ddey333's post
Like Reply
#10
তানিয়ার মায়ের কথা আমি কিছুই বুঝতে পারলাম না। বললাম, বাড়েনি মানে?

তানিয়ার মা আমার দিকে তীক্ষ্ম চোখেই তাঁকালো। বললো, মেয়েদের দুধ বাড়তে আর কতদিন। টিপতে টিপতে বড় হয়ে যাবে। না বলছিলাম কি? তানিয়া যখন চাইছে না, তখন এখন টেপার দরকার নেই। আরেকটু বড় হউক, তারপর।
আমি রাগ করেই বললাম, আর কবে বড় হবে? আপনি নিজেই তো বলেছেন, আগামী আগষ্টে বিশ বছরে পা দেবে। বিশ মানে তো কুড়ি, আর কুড়ি হলেই তো বুড়ী।
তানিয়ার মা মমতাময়ী গলাতেই বলতে থাকে, আহা এত রাগ করো কেনো? আমার মেয়ের বয়স নিয়ে তোমাকে এত হিসাব করতে হবে না। সামনের আগষ্টে বিশে পা দেবে। এখনো তো বিশ হয়নি। দুধ টিপতে চেয়েছিলে, আমার দুধ টিপে চলে যাও।

আমার মেজাজটা আরো খারাপ হলো। বললাম, আপনার কি মাথা খারাপ হয়েছে? আপনার মতো একটা বুড়ীর দুধ টিপবো? আমার কচি দুধ চাই, কচি।
তানিয়ার মা শান্ত গলাতেই বললো, কচি দুধ তুমি ঠিকই পাবে। তানিয়ার দুধ কচিই আছে। ধরতে হলে একটু সময় লাগবে। আমি তানিয়াকে বুঝিয়ে দেবো। এখন এত মেজাজ খারাপ করো না তো।
আমি বললাম, মা, আমি আপনাকে নিজ মায়ের মতোই শ্রদ্ধা করি। সত্যি করে বলুন তো তানিয়ার বয়স কতো? তানিয়ার বুক কিন্তু আমার হাতে লেগেছিলো। খুব সমতলই মনে হলো।
তানিয়ার মা বললো, আহা বললাম তো, মেয়েদের বয়স জিজ্ঞাসা করতে নেই। তুমি তানিয়াকে বিয়ে করতে চেয়েছিলে। আমি তো আর জোড় করে তোমার সাথে তানিয়ার বিয়ে দিতে চাইনি। পছন্দ না হলে ডিভোর্স দিয়ে দাও।
আমি হতাশ হয়েই বললাম, একি বলছেন মা? বিয়ে করলাম দুদিনও হলো না। এর মাঝে ডিভোর্স এর প্রশ্ন আসছে কেনো? তানিয়াকে আমি ভালোবাসি। কিন্তু ওর এতটা শিশু সুলভ আচরন ভালো লাগে না।
তানিয়ার মা সহজভাবেই বললো, ভালো না লাগলে আমি কি করবো?

[+] 2 users Like ddey333's post
Like Reply
#11
অন্ধকারের গান

রাখাল হাকিম এর অনেক প্যাথেটিক গল্পের মাঝে একটি
[+] 2 users Like ddey333's post
Like Reply
#12
আর কই ভাই গল্প।
===========================
পড়তে থাকুন  চটি গল্প এ-র পাশা-পাশি ভিন্ন ধরনের গল্প ✒।


Keep reading chatty stories as well as different types of stories✒.



( Post By- Kam Pagol) 

[+] 1 user Likes Bangla Golpo's post
Like Reply
#13
তানিয়ার মাকে কোন সহজ সরল মহিলা বলে মনে হলো না। বরং নিজেকেই খুব সহজ সরল মনে হলো। আর আমার সেই সরলতাপূর্ণ স্বভাব এর সুযোগ নিয়ে এক চরম বাজীর খেলাই খেলছে বলে মনে হলো তানিয়ার মাকে। আমার কথা বাড়াতে ইচ্ছে করলোনা। ভুলটাতো আমারই ছিলো। তানিয়ার মায়া ছেড়ে দিয়ে, তানিয়াদের বাড়ী থেকে বেড়িয়ে পরি অলস পায়ে।


মাথাটাকে ঠাণ্ডা করা দরকার। মদের দোকানটাতেই পা বাড়াই। হুইস্কি আর ভালো লাগেনা। এক বোতল ভদকা কিনেই বাড়ী ফিরলাম।

দুপুরের কিছু পর। আমি ভোদকার বোতলের ক্যাপটা খুলে, ভোদকা টানতে টানতেই এলোমেলো পা ফেলে বাড়ী পৌঁছালাম। ঘরে ঢুকতেই দেখলাম, সোফায় বসা পরীর মতো একটা মেয়ে। গায়ে লাল রং এর নেটের কামিজ। ভেতর থেকে লাল ব্রাটাও স্পষ্ট চোখে পরছে। খুবই সেক্সী লাগছিলো। নেশার ঘোরে চোখে এলোমেলো রঙীন স্বপ্ন দেখছিনা তো। আমি চোখ কচলে, আরেক ঢোক ভোদকা গিলে ভালো করেই তাঁকালাম। নাহ, গোল গাল চেহারার অতি ফর্সা একটা মেয়ে। যুবতী বললে ভুল হবে, তবে উঁচু উঁচু বুকের ধরন দেখলে যুবতী বলেই মনে হয়। আমি আরেক ঢোক ভদকা গিলতে গিলতে বললাম, এই মেয়ে, তুমি কে?
মেয়েটি বললো, আপনি মনভুলা। এরই মাঝে সব ভুলে গেলেন? কথা ছিলো, দুপুরে বাড়ীতেই খাবেন। কিন্তু এলেন না। সমস্যা হয়নি, আপনার খাবার গুলো আমি খেয়ে নেয়েছি। নইলে নষ্ট হতো। কাক কুকুরকেই খেতে দিতে হতো। কলেজ থেকে ফিরে ক্ষুধাটা খুব ভালোই লেগেছিলো। ভাবলাম, কাক কুকুরকে খেতে দিয়ে কতই লাভ হবে আর? আমিও তো কাক কুকুরদের দলেই।
আমি রাগ করেই বললাম, কথার তো একেবারে পণ্ডিৎ দেখছি। কি নাম তোমার?
মেয়েটি আমার চোখে চোখে তাঁকিয়ে বললো, আর বলবো না। বলে কোন লাভ নেই। আপনার মনে থাকবে না। আপনার স্মরণ শক্তি খুবই কম।
আমি আরেক ঢোক ভোদকা গিলে, তাল সামলাতে না পেরে মেঝেতেই বসে পরলাম।
মেয়েটি রিনি ঝিনি সুরের গলায় বললো, আপনার সমস্যাটা কি বলুন তো? আবারো মদ টানছেন? কি মজা পান ওসব টেনে?

আমার মাথাটা ঠিক ছিলোনা। নেশার ঘোরেই বললাম, মদের তুমি কি বুঝবে? বিয়ে করেছি, অথচ, বউ পাশে নেই। তোমাকেও বলে দিচ্ছি, কাউকে বিয়ে করলে স্বামীকে অবহেলা করবে না।
আমি খানিক থেমে আবারো এক ঢোক ভদকা গিলে বললাম, এই মেয়ে, তোমার বয়স কত?
মেয়েটি বললো, ষোল, কেনো, কোন সমস্যা আছে?
আমি বললাম, সমস্যা থাকবে কেনো? ওই টিন, সিক্সটিন। ওই গানটা শুনেছো? কি জানি গান? আমার তখন পনেরো পেরিয়ে ষোল! তোমাকে ঠিক সেই গানের মেয়েটার মতোই লাগছে। কি নাম তোমার?
মেয়েটি বললো, আর কতবার বলবো? ঠিক আছে বলছি, মিনা, আমার নাম মিনা। মিনা, মিনা, মিনা। মুখস্থ করে নিন।
আমি নেশার ঘোরেই বললাম, আচ্ছা, মিনা। একটু গেয়ো নাম। তোমার এই নাম কে রাখলো? তোমার বাবা, নাকি তোমার মা?
মিনা মুখ ঘুরিয়ে নিলো। অন্যত্র তাঁকিয়ে বললো, আমার বাবা নেই। আমার জন্মের আগেই মারা গেছে। আমার নাম গেয়ো হলেও, মায়ের দেয়া নাম। আপনি আমার সামনে আর কক্ষনো মদ টানবেন না।

মেয়েটির সাহস দেখে আমি অবাক হলাম। আমি আরেক ঢোক ভদকা গিলে বললাম, এই মেয়ে, আমাকে বারণ করার তুমি কে? তুমি আমাকে চেনো? আমি রাখাল হাকিম। আমার নাম রাখাল হলেও গরু চড়াইনা। শুধু মানুষ চড়াই। মেয়েও চড়াই। তোমার মতো কত মেয়ে চড়িয়েছি জানো?
মিনা বললো, ওসব আমার জানার দরকার নেই। আমার দরকার প্রতি মাসে দু হাজার টাকা। যে টাকায় আমাদের মা মেয়ের সংসার চলবে। তার বিনিময়ে আপনার রান্না বান্না, কাপর ধুয়া, ঘর গোছালী সব করে দেবো। তারপরো বলবো, আপনি মদ টানবেন না।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#14
আমার জীবনে অনেক মেয়েকেই কাছে পেয়েছি। অথচ, এমন আমার মুখের উপর খৈ ফুটা গলায় কথা বলার সাহস কোন মেয়েই পায়নি। মেয়েটির রাগ করার মাঝে কেমন যেনো এক প্রকার ভালোবাসাই লুকিয়ে আছে বলে মনে হলো। আমি ভদকার বোতলটা মেঝেতে ছুড়ে ফেলে অসহায় গলায় বললাম, ঠিক আছে টানবো না। তোমার মা অনেক পূণ্য করেছিলো বলেই, এমন সাহসী করে তোমাকে গড়ে তুলতে পেরেছে। জানো, আমি কতটা অসহায়? আমার সব আছে, বাড়ী গাড়ী, ব্যাবসা। এত কিছু থেকেও, আমার শুধু একটি জিনিষই নেই। তা হলো এক টুকরো ভালোবাসা। তুমি আমাকে এক টুকরো ভালোবাসা দেবে? আমার শুধু এক টুকরো ভালোবাসা চাই। শুধু এক টুকরো।

মিনা আমার দিক থেকে মুখ ফিরিয়ে নিলো। বললো, ছি! আপনি আসলেই একটা পশু।

মিনার কথায় আমার মাথায় আগুন ধরে গেলো। বললাম, দিলে তো সব মাটি করে। আমার মদও গেলো, ভালোবাসাও গেলো। আমি পশু, তাই না? ঠিক আছে, আমার মদ তুমি ফিরিয়ে দাও। ফিরিয়ে দাও।
মিনা বললো, এই ভর দুপুরে চিৎকার করবেন না। আমি ছোট্ট খুকী নই যে, ভয় পেয়ে পালিয়ে যাবো। খাবার রেডী করছি। হাত মুখটা ধুয়ে সুবোদের মতো অপেক্ষা করুন।
আমি নেশার ঘোরেই বললাম, খুকী? তুমি আমার ছোট্ট খুকী হতে যাবে কেনো? বিয়েই তো করেছি ছোট্ট একটা খুকীকে। আমাকে কিছু দিতে পারেনি। তাই মদ খেয়ে সব ভুলতে চেয়েছিলাম। তুমি তো আমার মদটাও শেষ করে দিলে।

মিনা রাগে থম থম করছিলো। অন্যত্র তাঁকিয়েই বললো, আপনি খুকীকেই বিয়ে করেন আর বুড়ীকেই বিয়ে করেন, তাতে আমার কিছু যায় আসে না। আমি আপনার কাছ থেকে দু হাজার টাকা নিয়েছি। কলেজের বেতন সহ, মায়ের ঔষধ পথ্যের ব্যাবস্থা করেছি। তার বিনিময়ে অন্ততঃ এই মাসটা আপনার বাড়ীর কাজ করা উচিৎ ছিলো। কিন্তু আপনাকে দেখে মনে হচ্ছে, দু হাজার টাকাও আমার নেয়া উচিৎ হয়নি। কিন্তু এখন উপায় নেই। কলেজের বেতন, বাড়ী ভাড়ায় অনেক খরচ করে ফেলেছি। হাতে শুধু মায়ের দু বেলা খাবার খরচটা ছাড়া বেশী কিছু নেই। মাস শেষ হলে আমি নুতন কাজ খোঁজে নেবো। আপনার মদ আমি ফিরিয়ে দেবো।

[+] 2 users Like ddey333's post
Like Reply
#15
আমি মিনার দিকেই এগিয়ে গেলাম। তার থুতনীটা টিপে ধরে বললাম, মদ ফিরিয়ে দেবে? ঠিক আছে দেবে। হাতে টাকা থাকলে মদ কেনো, নারীও কেনা যায়। কিন্তু ভালোবাসা কেনা যায়না। মানুষকে ভালোবাসতে শেখো।

মিনা কঠিন গলায় বললো, আপনি আমাকে ভালোবাসা শেখাবেন? আমি মিনা। গেয়ো নাম, কিন্তু একশোতে একশো। আমিই সবাইকে ভালোবাসতে শেখাই।

মিনার কথা শুনে আমি থতমত খেয়ে গেলাম। খানিকটা ভীত হয়েই বললাম, একশোতে একশো মানে?
মিনা সাহসী গলায় বললো, যার কোন তুলনা নেই। কি মনে করেন নিজেকে? নারী কিনতে পারেন। কিনতে পারবেন আমাকে? আমি তো আপনাকেই কিনতে পারি।

মিনার কথায় আমি আবারো থতমত খেয়ে গেলাম। নেশার মাথাতেই বললাম, তুমি আমাকে কিনবে? কত টাকায়? ওই দু হাজার?
মিনা বললো, না, ভালোবাসার দামে। ওই গানটা শুনেন নি? ভালোবাসার মূল্য কত? আপনি তো এক টুকরো ভালোবাসা কিনতে চান। আমি এক সহস্র ভালোবাসা আপনাকে দেবো। পারবেন ওসব ছাইপাস ছেড়ে দিতে?

আমি হঠাৎই স্তব্ধ হয়ে গেলাম। আমি মিনার দিকে গভীর দৃষ্টিতেই তাঁকালাম। ষোল বছরের পূর্ণ যৌবন মিনার দেহে। লাল নেটের কামিজটার ভেতর থেকে স্তন দুটির আয়তন স্পষ্ট চোখে পরে। সুঠাম, পাগল করা। মিনা চোখ নামিয়ে বললো, আপনি আসলেই একটা পশু।
আমি নিজেকে স্বাভাবিক করে নিতে চাইলাম। বললাম, মিনা, তুমি আমাকে যতটা খারাপ ভাবছো, আমি ততটা খারাপ নই।
 
বিয়ে করে বউই যদি পাশে না থাকলো, কারই বা ভালো লাগে। আর এভাবে মদ টেনে কি আর তানিয়াকে ভুলে থাকা যায়? মাথাটা মদের ঘোরে যতক্ষণ কাজ করে না, ততক্ষণই তো ভুলে থাকা যায়। মদের ঘোরটা কেটে গেলেই চোখের সামনে ভেসে উঠে তানিয়ার নিস্পাপ চেহারাটা।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#16
সেদিনও পাগলের মতোই ছুটে গেলাম তানিয়াদের বাড়ী। উঠানে পা দিতেই দেখলাম, গাছটার সাথে ঝুলানো দোলনায় দোল খাচ্ছে তানিয়া। হালকা গোলাপী টপস। ঈষৎ স্কীন টাইট। বুকটা খুব বেশী সমতল মনে হলো না। তবে, আহামরী রকমের উঁচু বলেও মনে হলো না। আমাকে দেখা মাত্রই পাগল করা এক মিষ্টি হাসি উপহার দিয়ে বললো, আপনি আবার এসেছেন?
আমি তানিয়ার কাছাকাছি এগিয়ে গিয়ে বললাম, তোমার সাথে আমার কি সম্পর্ক, তা কি তুমি বুঝো?
তানিয়া তার চক চক করা দাঁতে সরু ঠোটের মিষ্টি হাসিতেই বললো, হুম জানি।
আমি বললাম, বলো তো, সেই সম্পর্কটা কি?
তানিয়া বললো, স্বামী স্ত্রী।
আমি বললাম, স্বামী স্ত্রীতে কি করে জানো?
তানিয়া না বোধক মাথা নাড়লো।
আমি তানিয়ার দিকে হাত বাড়িয়ে বলতে চাইলাম, স্বামী স্ত্রীর সম্পর্ক হলো?

আমি কথা বলা শেষ করার আগেই, তানিয়া দোলনাটা থেকে লাফিয়ে নেমে, ছুটে পালালো। দূর থেকেই বললো, জানি, আপনি আবারো আমার দুধু ধরবে না।
আমি হতাশ ভাবেই মাথা দোলালাম। তানিয়া কি সত্যিই অবুঝ? এই কি আমার ভাগ্যে ছিলো? আমি মন খারাপ করে ফিরে যেতেই চাইছিলাম। ঠিক তখনই তানিয়ার মায়ের গলা শুনতে পেলাম।
আমি ঘুরে দাঁড়িয়ে বললাম, আপনি? আবার কি বলবেন?
তানিয়ার মা শান্ত গলাতেই বললো, জানি খোকা, তোমার মনটা অশান্ত। ঠিক তোমার বাবার মতোই হয়েছো। তোমার বাবাও হাতের কাছে পছন্দের জিনিষটা না পেলে শুধু ছটফট করতো।
আমি বললাম, আপনি আমার বাবাকে চেনেন?
তানিয়ার মা বললো, তোমার বাবাকে আমি চিনবো না?
আমি বললাম, না মানে, বাবা নামকরা হোটেল ব্যবসায়ী ছিলো। চিনবেন না কেনো।

তানিয়ার মা তার পরনের পোশাক খুলতে থাকলো উঠানে দাঁড়িয়েই। আমি আহত হয়ে বললাম, একি করছেন আপনি?
তানিয়ার মা আমার দিকে প্রণয়ের দৃষ্টি মেলেই তাঁকালো। বললো, যা উচিৎ তাই করছি। আমিও বুঝিনি, তানিয়া অতটা অবুঝ। তানিয়ার জন্যে তুমি কষ্ট পাবে কেনো? তানিয়ার সাথে যা যা করতে চাও, সব আমার সাথে করেই পুষিয়ে নাও।
আমি বললাম, আপনার কি মাথা খারাপ হয়েছে? আপনি আমার মুরুব্বী, তা ছাড়া তানিয়ার মা।
তানিয়ার মা বললো, তুমি শুধু আমার বয়সটাই দেখলে? আমার মনটা দেখলে না?
আমি বললাম, মন? মন দিয়ে কি হবে? বিয়ে করেছি তানিয়াকে।
তানিয়ার মা বললো, আমি তো তানিয়াকে আটকে রাখছি না। তানিয়া তোমার কাছে ধরা দিতে চায়না, তো আমি কি করবো? আমি তো তানিয়াকে সব শেখাতেই চাইছি। তুমি এসো। তানিয়া দেখে দেখেই শিখবে। আমি মা, মেয়েকে তো আমাকেই শেখাতে হবে। হাতে কলমেই শেখাতে হবে। এখন একটু দেখে শিখুক।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#17
তানিয়ার মায়ের কথা আমি কিছুই বুঝতে পারলাম না। এই জীবনে বয়সে ছোট বড় অনেক মেয়ের সাথেই তো সম্পর্ক গড়েছি। তাই বলে তানিয়ার মায়ের মতো এমন চল্লিশোর্ধ কোন মহিলাকে ভাবতেও পারি না।
তানিয়ার মা তার পরনের উর্ধাঙ্গের পোশাক পুরুপুরিই সরিয়ে নিলো। আমি খানিকটা মনোযোগ দিয়েই দেখলাম। অপরূপ এক জোড়া স্তন। এতটা দিন আমি শুধু তানিয়ার মায়ের বয়সটাই দেখেছি। যার কারনে কখনো ভালো করে তাঁকাইনি। অথবা, তানিয়াকে দেখতে দেখতে, তার মায়ের দিকে ভালো করে তাঁকানোর অবকাশ পাইনি। আমি দেখলাম, তানিয়ার মা খানিকটা মোটিয়ে গেলেও অদ্ভুত তার দেহের গাথুনী।
তনিয়ার মায়ের চেহারার দিকেও তাঁকালাম আমি। যৌবনে অপরূপ এক সুন্দরী মহিলা ছিলো বলেই মনে হলো। আমি আমতা আমতা করেই বললাম, মা আপনি?
তানিয়ার মা বললো, হুম এর চাইতে বেশী দেখাতে পারবো না। তোমার ইচ্ছে হলো ধরো। আমি তোমাকে ম্যাসেজ করে দিচ্ছি।
আমি অবাক হয়ে বললাম ম্যাসেজ।
তানিয়ার মা শান্ত গলাতেই বললো, হুম ম্যাসেজ। প্যান্টটা খুলো।

আমি এদিক সেদিক তাঁকালাম। বললাম, এই এখানে?
তানিয়ার মা বললো, আপত্তি কি? আমাদের বিশাল বাগান বাড়ী। আমরা মা মেয়ে ছাড়া আর কেউ থাকি না।
আমি বললাম, না মানে, আপনি শুধু শুধু আমাকে ম্যাসেজ করে দিতে যাবেন কেনো?
তানিয়ার মা বললো, দেবো এই কারনে যে, তোমার মাথাটা খুব গরম হয়ে আছে। যার জন্যে কাজে মন বসাতে পারছো না। কাজ ফেলে ছুটে আসছো তানিয়ার কাছে। অথচ, তানিয়াকেও কাছে পাচ্ছো না। ম্যাসেজটা পেলে মাথাটাও ঠাণ্ডা হবে, কাজেও মন বসবে। আর তানিয়াকেও কয়টা দিন ভুলে থাকতে পারবে।
আমি রাগ করেই বললাম, একি বলছেন আপনি? তানিয়াকে ভুলে যেতে বলছেন?
তানিয়ার মা বললো, আহা কাজের সময় ভুলে থাকতে বলছি।
অগত্যা আমি আমার পরনের প্যান্টটা খুললাম। তানিয়ার মায়ের অপরূপ সু বৃহৎ নগ্ন স্তন দেখে, আমার লিঙ্গটা খাড়া হয়েই ছিলো। তানিয়ার মা খুব তীক্ষ্ম চোখেই আমার খাড়া হয়ে থাকা লিঙ্গটার দিকে তাঁকালো। বললো, হুম ওটা কি আমাকে দেখেই এমন হয়ে আছে?
আমি অপ্রস্তুত হয়ে বললাম, না মানে।
তানিয়ার মা আমার লিঙ্গটা মুঠি করে ধরে, খানিক নাড়া চাড়া করে বললো, থাক, আর লজ্জা পেতে হবে না। আমি ম্যাসেজ করে দিচ্ছি।
[+] 3 users Like ddey333's post
Like Reply
#18
তানিয়ার মাকে এতটা দিন খুব অবহেলাই করেছিলাম। তানিয়ার মায়ের হাতে কি যাদু আছে নাকি? তার হাতের মুঠুতে আমার লিঙ্গটা থেকে থেকে, সারা দেহে আগুন খেলে গেলো আমার। আর বয়স্কা বলে, কখনো যার বুকের দিকে তাঁকাতেই ইচ্ছে করতো না, আমি তার সুদৃশ্য সুডৌল স্তন গুলোতে হাত বুলিয়ে দিতে থাকলাম।
বয়সে চেহারার রং কিছুটা ময়লা হলেও, তানিয়ার মাকে ফর্সাই বলা চলে। আর স্তন দুটি অধিকতর ফর্সা। ডগার দিকটাও সাদাটে। নিপল দুটিও খুব ছোট ছোট। আমি তানিয়ার মায়ের স্তন দুটিতে হাত বুলিয়ে বললাম, অপূর্ব!

তানিয়ার মা আমার লিঙ্গটা তখন প্রচণ্ড রকমেই মৈথুন করে দিচ্ছিলো। প্রচণ্ড শিহরণে আমার দেহটা কেঁপে কেঁপে উঠছিলো। আমি বুঝলাম না, আমার গলা থেকে এক প্রকার অর্থহীন শব্দই বেড়োতে থাকলো। লিঙ্গটা থেকে দীর্ঘ দিনের জমানো বীর্য্য, তানিয়ার মায়ের হাতের মুঠুর চাপ উপেক্ষা করেই বেড়িয়ে যেতে থাকলো।
তানিয়ার মা আমার লিঙ্গটা চিপে চিপে বাকী বীর্য্যগুলোও বেড় করে করে, সরলতাপূর্ণ গলাতেই বললো, বাহ, অনেকগুলো বেড়িয়েছে। এখন মাথাটা ঠাণ্ডা হবে।
সত্যিই, আমার মাথাটা খুবই হালকা হয়ে উঠলো।
[+] 4 users Like ddey333's post
Like Reply
#19
দাদা, আমি জানি আমার প্রতিটি গল্পই অবিশ্বাস্য। তবে, প্রতিটি চরিত্র বাস্তব। কিছু বাস্তব ঘটনারই, কাল্পনিক বহিঃপ্রকাশ।
এই গল্পটির পেছনে সত্যিই একটি বাস্তব ভুমিকা রয়েছে।
অহনা নামের এক রাতের শহরের লাভার্স গার্লকে সত্যিই ভালবাসতাম। অনেক টাকাও খরচ করেছি। অথচ, লাভার্স ক্লাবে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেও, পনের থেকে বিশ মিনিটের বেশী সাক্ষাৎ পাইনি।
রাতের শহরে বিচরন করলেও, প্রস্টিটিউটে খুব বেশী যাতায়াত করিনা। তবে, মাসীনীরা ঠিকই ডাকে। পাত্তা দিইনা।
সেবার এক মাসিনী সরলতাপূর্ণ হাসিতে, যুবতী মেয়ে আছে বলে ভেতরে নিয়ে গিয়েছিলো। প্রচণ্ড ফাঁকি দিয়েছিলো। চল্লিশোর্ধ সেই মাসিনী নিজেই আমার পূর্ন নগ্ন দেহটা ম্যাসেজ করে দিয়েছিলো। আমার খুব ঘিন্যা লেগেছিলো।
মাস খানেক পরের কথা। সেদিনও অহনার সাথে দেখা করতে গিয়েছিলাম। দু ঘন্টা অপেক্ষা করে,পনেরো মিনিটের সাক্ষাৎ হয়েছিলো ঠিকই। পুরু সময়টা ঝগড়া ঝাটিতেই কেটেছিলো। নষ্ট পাড়ার পথেই পা বাড়িয়েছিলাম। আবারো সেই মাসিনী। আমি ধমকে বলেছিলাম, সেবার মস্ত ফাঁকি দিয়েছো। তোমাকে বিশ্বাস করিনা। মাসিনী বললো, সত্যিই আছে, তোমার পছন্দ না হয়েই পারে না।
নষ্ট পাড়ায় আমাকে সবাই ব্যাবসায়ী বলে জানে। আর সেই মাসিনী যেই মেয়েটিকে পরিচয় করিয়ে দিয়েছিলো, তাকে দেখে আমি থ হয়ে গিয়েছিলাম। আর সেই মেয়েটির সৌজন্যেই এই গলপো, তানিয়া চরিত্র। হয়তো বা ভিন্ন এক গ্রহের গলপো, ভিন্ন পরিবেশে, ভিন্ন স্বাদে।
[+] 2 users Like ddey333's post
Like Reply
#20
মাথাটা একটু ঠাণ্ডা হওয়ায় কাজেই ফিরে যেতে চেয়েছিলাম। হঠাৎই মনে পরলো মিনার কথা। শিক্ষিতা একটা মেয়ে, অথচ মাত্র দু হাজার টাকার জন্যে আমার বাড়ীতে কাজ করছে। তার রান্না করা খাবার ঠিক সময়ে এসে না খেলে খুব রাগও করে।
একটু আন্য রকম, জেদী প্রকৃতির মেয়ে। আমি কাজে না গিয়ে সরাসরি বাড়ী ফিরে গিয়েছিলাম। দেখলাম, বসার ঘরের সোফাতেই ঘাড়টা ডানায় ঠেকিয়ে, মুখটা ছাদের দিকে করে ঘুমুচ্ছে। পরনের কামিজটা বোধ হয় গায়ে অতিরিক্ত টাইটই লাগছে। ভারী স্তন দুটি কামিজটার ভেতর থেকে ফেটে ফেটে বেড় হবারই বুঝি উপক্রম করছে। যার জন্যে অধিকতর সেক্সীই লাগছিলো।

আমি মিনার ঘুমটা ভাঙাতে চাইলাম না। নিঃশব্দেই খাবার ঘরে এগিয়ে গেলাম। টেবিলে ঠিক মতোই খাবার সাজানো আছে। হাত মুখটা ধুয়ে খেতে বসে গেলাম।
 
আমার চলাফেরার শব্দেই বোধ হয়, মিনার ঘুমটা পাতলা হয়ে গিয়েছিলো। সে খানিকটা নড়ে চড়ে, আবারো ঘাড়টা সোজা করে ঘুমুতে থাকলো। ঘুমে মাথাটা দোলে দোলে ঝুকে ঝুকে পরছে। মনে হলো রাজ্যের ঘুমই বুঝি তার চোখে। থাকবেই না বা কেনো। ঘর গোছালীর সমস্ত কাজ শেষ করে, অধিক রাত পর্য্যন্তই বুঝি নিজ পড়ালেখা করে। আমার খুব মায়া পরে গেলো মিনার উপর।

ভেবেছিলাম, মিনার ঘুমটা ভাঙাবো না। তারপরও ডাকলাম, মিনা, বিছানায় গিয়ে ঘুমাও।
মিনা চোখ খুললো, বললো, মামা, আপনি এসেছেন? ঘুমুচ্ছি না তো। এমনি একটু ঝিমুনী এসেছিলো। আপনি খেয়ে নিন।
আমি বললাম, তোমার অনুমতি না নিয়েই কিন্তু খেয়ে ফেলেছি। খুব ক্ষুধা লেগেছিলো। তুমি খেয়েছো?
মিনা বললো, না, খাবো। আপনি ব্যাস্ত হবেন না।
[+] 3 users Like ddey333's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)