Thread Rating:
  • 11 Vote(s) - 3.36 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica বদ্ধ কেবিনে বন্দী দুজনে
#1
Heart 
প্রথম দিবস
 
                                             ।।১।।

" রুকসানা"
- চোখ খুলে তাকালো সঞ্জয়। পাশে দাঁড়ানো মধ্য বয়স্কা নার্সটি ডাকলো সদ্য আগতা যৌবনবতী নার্সটির দিকে। অবাক হয়ে তাকে দেখতে লাগলো সঞ্জয়। এ তো অবিকল শর্মিলার মত দেখতে। বুকের ভিতরটা চিনচিন করে উঠলো সঞ্জয়ের। শর্মিলা!! ওর জীবনের প্রথম প্রেম। না ঠিক প্রেম নয়, ওর দিক থেকে  ছিল একতরফা ভালোবাসা। তিন বছরের মেলামেশায় সঞ্জয়ের মনে হয়েছিল শর্মিলাও হয়তো ওকে পছন্দ করে। একসঙ্গে যাতায়াত, কলেজে একসঙ্গে সময় কাটানো, বাড়িতে একসঙ্গে পড়া, টিউশনির এক ব্যাচে সবসময পাশাপাশি বসা, একসঙ্গে সিনেমা দেখতে যাওয়া, এমনকি কলেজে ওদের রোল নম্বরও ছিল পরপর।  নির্দ্বিধায় একে অপরের গায়ে গা লাগাত ওরা। শর্মিলার গায়ের স্পর্শের প্রতিটা মুহূর্ত উপভোগ করত ও। আর রাতে এক আদিম কল্পনায় নিজেকে ভাসিয়ে দিত ও। কলেজের অ্যাডমিশনের দিন থেকেই শর্মিলার সাথে ওর আলাপ। সেই দিন থেকেই ওর ভালো লাগা। মুখশ্রী সুন্দর, ফর্সা গায়ের রং, যৌবনের আশীর্বাদ শরীরে উপচে পড়ছিল। কলেজের ফার্স্ট ইয়ারে যখন দুই তিনজন সিনিয়র দাদা ওকে প্রপোজ করে, সেই রাতের ঘুমগুলো যেনো তছনছ হয়ে গেছিলো সঞ্জয়ের। কিন্তু প্রত্যেকবারই দাদাদের সেই সমস্ত আবেগকে অবলীলায় ফিরিয়ে দিয়ে ওকে চরম শান্তি দিত। ওদের ইয়ারের কোনো ছেলে শর্মিলা বিরক্ত করেনি কারণ সঞ্জয় আর শর্মিলার মেলামেশার ধরন দেখে সবাই ভাবত ওদের মধ্যে নিশ্চই কোন সম্পর্ক আছে। আর শর্মিলার সিনিয়র দাদাদের প্রস্তাব ফেরানো সেই ধারণাকেই সীলমোহর দিয়েছিল। সবাই ওদের সাথে এই নিয়ে ঠাট্টা ইয়ার্কি ও মারত। ওরাও কোনোদিন সোজাসুজি ভাবে এসবের প্রতিবাদ করেনি। নীরব হাসিতে এড়িয়ে গেছে বারবার। কলেজে পড়াকালীন ওর অনেক সম্বন্ধ এসেছিল। কিন্তু ওর বাবার ইচ্ছা ছিল মেয়ে আগে ভালোভাবে গ্র্যাজুয়েশনটা কমপ্লিট করুক। ভালো ছাত্র হিসেবে শর্মিলার বাড়িতেও সঞ্জয়ের কদর ছিল খুব। সঞ্জয়ের মনেও ধীরে ধীরে এই ধারণা প্রবল হচ্ছিল যে তার জীবনসঙ্গিনী হিসেবে শর্মিলার জায়গাটাই হয়তো উপরওয়ালা পাকা করে রেখেছে। এইভাবেই বছর তিনেক কাটানোর পর সঞ্জয় গ্র্যাজুয়েশন শেষ করে এম বি এ করতে চলে গেলো পশ্চিমবঙ্গ ছেড়ে বাইরের একটি রাজ্যে। তারপরও মাসখানেক নিয়মিত যোগাযোগ ছিল। গ্র্যাজুয়েশনে ভালো রেজাল্ট করতে পারেনি শর্মিলা। তাই মাস্টার করার দিকে আর এগোয় নি ও। কম্পিটিটিভ পরীক্ষার প্রস্তুতি শুরু করে বিভিন্ন সরকারী চাকরীর পরীক্ষায় বসার জন্য।  ওর বাবা ছিল সরকারী আমলা। ছেলেমেয়েদের কেরিয়ার সংক্রান্ত যাবতীয় সিদ্ধান্ত তিনিই নিতেন। ওই হিটলার টাইপের আর কি! শর্মিলার দাদাকেও একপ্রকার জোর করেই ইঞ্জিনিয়ারিং পড়তে বাইরে পাঠিয়ে ছিলেন। আর তার হবু জামাই যে ডাক্তারই হবে তাও একপ্রকার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন উনি। সঞ্জয়ের কাছে এটাই ছিল বেশ চ্যালেঞ্জের। ওর হবু শ্বশুরমশাইকে দেখিয়ে দিতে হবে যে ডাক্তার বা ইঞ্জিনিয়ার ছাড়াও বর্তমান সময়ে এমন অনেক পেশা রয়েছে যেখানে নাম - যশ বা টাকা কোনোকিছুরই খামতি নেই। 
 
সঞ্জয়ের মাথায় আকাশ ভেঙে পড়েছিল শর্মিলার ফোনটা পেয়ে। মুখ দিয়ে কথা সরছিলো না ওর। কি বলবে কিছু বুঝতে পারছিল না। তাড়াতাড়ি ফোনটা কেটে বাথরুমে গিয়ে অঝোর ধারায় ঘন্টাখানেক কেঁদেছিল ও। ওর বাবার এক কলিগের ছেলে ডাক্তারী পাশ। পরিবারসহ ভদ্রলোক দেখতে এসেছিলেন ওকে। পাত্রকে শর্মিলারও পছন্দ হয়েছে। শর্মিলার বাবাও এ সম্বন্ধে রাজি। উনিও চাইছিলেন ওনার অবসর গ্রহণের আগে এই বিশাল দায়িত্বটা মিটিয়ে দিতে। অবাক হয়েছিল সঞ্জয়। এভাবেও কেউ প্রেমে পড়তে পারে? এই তিন বছরের কথা একবারও মনে এলো না ওর? সঞ্জয়ের মনের ভাব কি ও কোনোদিনও বুঝতে পারেনি? তারপরও বেশ কয়েকবার ফোন করেছিল শর্মিলা। ব্যস্ততার অজুহাত দেখিয়ে অল্প কথা বলেই ফোন কেটে দিত ও। পরের দিকে আর ফোনই ধরত না। শর্মিলার বাবাও বেশ কয়েকবার ফোন করেছিলেন। সঞ্জয় ফোন তোলেনি। ও জানে শর্মিলাদের এ সিদ্ধান্ত বদলাবার নয়।রাতের পর রাত জেগে কাটিয়েছে ও। কান্নায় বালিশ ভিজেছে বারবার। মনে পড়েছে কলেজ জীবনে শর্মিলার সাথে কাটিয়ে আসা সেই মুহূর্তগুলো। ফেসবুকে শর্মিলাকে আনফ্রেন্ড করেছে ও।  নিজেকে শক্ত করেছে ও। বুঝেছে ভুল ওরই ছিল। সঞ্জয় দেখেছে ওর অনেক বন্ধু এই অপরিণত ভালোবাসার জলে জড়িয়ে নিজেকে কেমন করে শেষ করে দিয়েছে। সেই ভুল ও করবে না। জীবনে দাড়াতে হবে ওকে। ভালো করে নিজের কেরিয়ার তৈরি করতে হবে। এই ব্যথা সাময়িক। যদিও শর্মিলাকে কোনোদিনও ভুলতে পারবে না ও। কোনোদিন যদি রাস্তায় ওর সাথে দেখা হয়ে যায় তাহলে কি করবে সেটাও সঞ্জয় জানে না। 
  
ইদানিং অফিসে কাজের চাপ খুব বেড়েছে। একটা মাল্টন্যাশনাল কোম্পানির দক্ষিণ পূর্ব এশিয়ার অপারেশনস হেড ও । বিশাল দায়িত্বভার ওর কাধে। জীবন অনেক বদলে গেছে ওর। সঞ্জয়ের বাবা - মা গত হয়েছেন বেশ কয়েকবছর হলো। তার আগেই ছেলেকে সংসারী করে গেছেন। সম্বন্ধ করে বিয়ে হয়েছে ওর।  গৃহকর্মে নিপুনা ওর সুন্দরী স্ত্রী পারমিতার একটা নিজস্ব ছোটো বুটিকের ব্যবসা রয়েছে। স্বামী - স্ত্রী দুজনেই বেশ ব্যস্ত। তাও নিজেদের মত সময় বার করে ওরা  একসঙ্গে সময় কাটায়। বছরে বেশ কয়েকবার ঘুরতে যায় দেশ বিদেশে। এই মুহূর্তে ওদের  বাচ্চা নেয়ার  কোনো পরিকল্পনা নেই । বুকের ব্যথায় হঠাৎ করেই শরীরটা খারাপ হলো সঞ্জয়ের । অনিয়মিত জীবন যাপনের ফল। ভয় পেয়ে তড়িঘড়ি করে সঞ্জয়কে এক নামী হাসপাতালে ভর্তি করে দেয় পারমিতা। অনেক কিছু টেস্ট করতে হবে। সেরকম কিছু ধরা না পড়লে দু তিন দিন পরেই ছেড়ে দেবে সঞ্জয়কে। আপাতত কোনো ফোনকল রিসিভ নয়। পুরো বিশ্রাম। অফিসে জানিয়ে দিয়েছে সঞ্জয়। এই দুই তিনদিন কেউ ওকে বিরক্ত করবে না। একটা আলাদা কেবিন বরাদ্দ হয়েছে ওর জন্য।  মোবাইলটা নিজের কাছে রাখার অনুমতি পেয়েছে ও। আর সাথে দুটো মোটা গল্পের বইও অনিয়ে নিয়েছে। এখন কিছুদিন এই নিয়েই ওকে কাটাতে হবে। পড়তে অবশ্য ভালই লাগে সঞ্জয়ের। একজন নার্স অ্যাটেনডেন্ট হিসেবে সর্বক্ষণ থাকবে ওর সাথে। পারমিতা ব্যবসার কাজে পুরো সময় থাকতে পারবে না। এই দুই তিনদিনে ওকে কিছুটা কাজ গুছিয়ে নিতে হবে। কারণ সিরিয়াস কিছু ধরা পড়লে সেক্ষেত্রে হাসপাতালে সঞ্জয়ের পাশেই ওকে সময় দিতে হবে। 

মধ্যবয়স্কা নার্সটির ডিউটি করার সময় শেষ হয়েছে। এখন সে তার দায়িত্ব এই নতুন মেয়েটিকে বুঝিয়ে চলে যাবে। আশ্চর্য রকমের মুখের মিল এই মেয়েটির চেহারার সাথে শর্মিলার। এখন শর্মিলা সঞ্জয়ের মনের কোণে মাঝে মাঝে উকি দিলেও আর জ্বালা ধরায় না। পারমিতাকে নিয়ে সে ভালই আছে। শর্মিলার থেকে পারমিতাও কম সুন্দরী নয়। শর্মিলার শরীর সেভাবে কোনোদিন অনুভব করে নি সঞ্জয়। মাঝে মধ্যে সালোয়ার কামিজ বা চুড়িদারের ফাঁক দিয়ে উন্মুক্ত বুকের খাঁজ অথবা কোনো অনুষ্ঠানের দিন শাড়ির ফাঁকে পেটের ফর্সা সাদা অংশটা স্থিরচিত্রের মত মনের অ্যালবামে গুছিয়ে রেখে দিত ও। আর রাতে সেই স্মৃতি নিয়ে যৌনতার খেলায় মাততো নিজের বিছানায় শুয়ে শুয়ে। শর্মিলার বিয়ে ঠিক হয়ে যাওয়ার পর বেশ কয়েকবছর উদাসীন জীবন কাটিয়েছে সঞ্জয়। কোনো মেয়ের দিকে মুখ তুলে তাকাত না পর্যন্ত। তারপর একটা সময় পর নিজের স্বাভাবিক ছন্দে ফিরেছে ধীরে ধীরে। বিয়ের আগে কোনো মেয়ের সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়নি সঞ্জয়। শুধু হস্তমৈথুনেই ক্ষান্ত ছিল। পারমিতাকে প্রথম দেখাতেই পছন্দ হয়েছিল সঞ্জয়ের।  নানা গুণের অধিকারিণী পারমিতা বয়সে সঞ্জয়ের থেকে খানিকটা ছোট। বিনা প্রসাধনেই বাসন্তী রঙের শাড়িটাতে সেদিন খুব সুন্দর লাগছিল পারমিতাকে।  শর্মিলার সাথে কাটানো সরস্বতী পুজোর সেই বিকেলগুলো মনে পড়ছিল সঞ্জয়ের । না শর্মিলার থেকে এই মেয়ে সবদিক থেকেই এগিয়ে। ভুল যে কিছু করেনি সেটা সঞ্জয় বিয়ের পরেই বুঝেছিল। সবদিক থেকে সংসারের সবকিছু সামলায় পারমিতা। পাশাপাশি এক বান্ধবীর সাথে মিলে বুটিকের ব্যবসাটাও চালাচ্ছে ভালোভাবেই। রান্নার বিশেষ সময় না পেলেও বিশেষ বিশেষ দিনে স্পেশাল কিছু মেনুর প্রিপারেশন ওই করতো। এছাড়াও অবসর পেলে ইউটিউব দেখে দেখে নানা রকমের ঘর সাজানোর জিনিস তৈরি করত পারমিতা। এসব কিছুই সঞ্জয়ের খুব ভালো লাগতো। নিজের স্ত্রীকে চোখে হারাত ও। কিন্তু আজ এতদিন পরে এই মেয়েটিকে দেখে শর্মিলাকে না পাওয়ার যন্ত্রণাটা হঠাৎ যেন জেগে উঠলো। 
হ্যান্ড ওভার হয়ে গেছে। পরবর্তী কিছু ঘন্টা সঞ্জয়কে সামলানোর দায়িত্ব এই মেয়েটার কাধে। খুঁটিয়ে খুঁটিয়ে মেয়েটাকে লক্ষ্য করছিল সঞ্জয়। সাদা একটা ইউনিফর্ম পরে রয়েছে মেয়েটা। ভিতরের সাদা ব্রাটার বর্ডার লাইন গুলো বোঝা যাচ্ছে। মেয়েটার বুকদুটো ভরাট বলেই মনে হচ্ছে। মেয়েটি জিজ্ঞেস করল সঞ্জয়কে: 
" এখন কেমন আছেন?"
"একটু বেটার। প্রেশারটা একটু বেড়েছিল। এখন নর্মাল।"
বেশ সুন্দর করে হাসলো মেয়েটা।
" আপনার প্রেশারটা একটু মাপব।"
ঘাড় হেলিয়ে সম্মতি দিল সঞ্জয়। মেয়েটি ঝুঁকে এসে প্রেসার মাপার যন্ত্রটির স্ট্র্যাপ লাগাতে আরম্ভ করলো সঞ্জয়ের হাতে। মেয়েটির গায়ে লাগানো পারফিউমের গন্ধটা বড় মিষ্টি লাগলো সঞ্জয়ের নাকে। কলার ওয়ালা ইউনিফর্মটার সামনের খোলা জায়গাটায় নজর দিল সঞ্জয়। নাহ্। কিছু দেখা যাচ্ছে না। পারমিতার সাথে বিয়ের সম্বন্ধ ঠিক হওয়ার পরেই মেয়েদের শরীরের এই অংশগুলোর দিকে মন চলে যায় সঞ্জয়ের। দাম্পত্য সুখ আর সুস্থ যৌনজীবন সম্পর্কে ধারণা নিতে শুরু করে। বিয়ের আগে উলঙ্গ হয়ে আয়নার সামনে দাড়িয়ে নিজের পুরুষাঙ্গে চোখ বোলাত। বুঝতে চেষ্টা করতো বিয়ের পর এটা দিয়ে ও পারমিতাকে খুশি করতে পারবে না কিনা। নিজের পুরুষাঙ্গ মেপে দেখেছে ও। উত্তেজনায় খাড়া হলে  প্রায় আট ইঞ্চির মত দাড়ায়। ইন্টারনেটে এই নিয়ে প্রচুর সার্চ করেছে ও। অবশেষে বুঝেছে যে তার পুরুষাঙ্গটি পরিমাপ বেশ উন্নত। কিন্তু এর ক্ষমতা যাচাই করার সাহস সেই মুহূর্তে সঞ্জয়ের ছিল না। তাই চাতক পাখির মতো অপেক্ষা করে ছিল ফুলশয্যার রাতের জন্য। আসলে বিয়ে ঠিক হওয়ার পর থেকেই পারমিতার উলঙ্গ শরীরটাকে দেখার খুব ইচ্ছে হচ্ছিল ওর। কিন্তু কিছু পারিবারিক ও সামাজিক নিয়ম মানতেই হতো সেই সময়। বৌভাতের দিনটা শনিবার পড়ায় ওরা ঠিক করেছিল যে ঘরোয়াভাবে বৌভাত ঐ দিন হলেও বৌভাতের অনুষ্ঠানটি পরের দিন অর্থাৎ রবিবার করা হবে। তাই ফুলশয্যার রাতে তরতাজা ভাবেই সঞ্জয় হাজির হয়েছিল পারমিতার কাছে। কিছুক্ষণের লজ্জা কাটিয়ে পারমিতার হাত ধরেছিল সঞ্জয়। তারপর ঘনিষ্ঠ হয়েছিল পারমিতার সাথে। অনভ্যস্ত হাতে পারমিতার ব্লাউজ খুলতে গিয়ে সেদিন নাকানি চুবানি খেতে হয়েছিল সঞ্জয়কে। সত্যিই পারমিতা খুবই সুন্দরী। নরম ঠোঁট, মসৃণ ত্বক, নিটোল ভরাট শরীর। পারমিতার নগ্ন শরীরটা ওকে হাতছানি দিয়ে ডাকছিল। ওর ব্লাউজের সাইজ জিজ্ঞেস করেছিল সঞ্জয়। ৩৪ডি সাইজের ব্লাউজ আর ব্রাটায় বেশ কিছুক্ষন মুখ গুজে কিছু অনুভব করার চেষ্টা করেছিল। নিজের পোশাক খুলতে লজ্জা পাচ্ছিল সঞ্জয়। শেষ পর্যন্ত পারমিতাই এগিয়ে এলো। সঞ্জয়ের পুরুষাঙ্গ দেখে লজ্জা আর তৃপ্তি দুটোই পেয়েছিল পারমিতা। সঞ্জয়ের সাথে বিয়ের আগে একটি ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল ওর । কোনো শারীরিক সম্পর্ক না থাকলেও ভিডিও চ্যাট আর ছবির মাধ্যমে দুজনে নিজেদের উন্মুক্ত করেছিল দুজনের কাছে। এছাড়াও সময়ে অসময়ে বাড়ির বাবা দাদা কাকাদের লিঙ্গদর্শন করেছে পারমিতা। কোন সন্দেহ নেই সঞ্জয়েরটা ওগুলোর থেকে বড় আর মোটা। বান্ধবীদের কাছে শুনেছে পারমিতা যার বরেরটা যত বেশি মোটা আর বড় তার স্ত্রীকে সুখ দেওয়ার ক্ষমতাও তত বেশি। সেই রাতে নিজের খাড়া আখাম্বা বাড়াটা পারমিতার গুদে ঢোকাতে যথেষ্ট বেগ পেতে হয়েছিল সঞ্জয়কে আর পারমিতারও কষ্ট হয়েছিল সেটাকে নিজের ভিতরে নিতে। কিন্তু সব শঙ্কা আর কষ্ট ছাপিয়ে গিয়েছিল তাদের প্রথম যৌন মিলনের আনন্দ।

প্রেশার মাপা হয়ে গেছে মেয়েটির। 
" নাম কি তোমার?" - জিজ্ঞেস করলো সঞ্জয়।
" রুকসানা আনজুম।  "
" তোমাকে তুমি  বললাম বলে আবার কিছু মনে করো না। "
"না না। এতে মনে করবার কি আছে ? " - মিষ্টি হেসে উত্তর দিলো রুকসানা। 
"এবার আপনার সুগারটা মাপবো " - যেন অনুমতির অপেক্ষায় রুকসানা।
" হ্যা মাপো।"
" এই পিক করলাম।" - নিডল ফোটানোর আগে রুকসানার সতর্কবার্তা সঞ্জয়কে।
এবার টেম্পারেচার মাপতে থার্মোমিটার নিয়ে সঞ্জয়ের আরো কাছাকাছি এলো রুকসানা। ওর শরীরের পুরো ঘ্রাণ নেয়ার চেষ্টা করলো সঞ্জয়। 
পিছন ফিরে রিপোর্ট আপডেট করছে রুকসানা। পাছাখানিও ভরাট মেয়েটির। বিয়ের পরে যৌনতাকে আর ভয় পায়না সঞ্জয়। বরং উদ্দাম যৌনতা ও এখন উপভোগ করে। জীবনের সংঘর্ষে সমস্ত নৈতিকতাকে বিসর্জন দিয়েছে ও। ন্যায় অন্যায়, পাপ পূণ্য, সত্য মিথ্যা এসব নিয়ে ও আর মাথা ঘামায় না। সাথে সাথে বেশ চোদনবাজ আর মাগীবাজ হয়ে উঠেছে ও। কোম্পানির স্বার্থে আর নিজের টিকে থাকার লড়াইয়ে ওকে এমন অনেক সিদ্ধান্ত নিতে হয়েছে সময়োপযোগী হলেও সাধারণ দৃষ্টিতে সমর্থন যোগ্য নয় কোনোভাবেই। অনেক মেয়েকে পুরুষের লালসার ফাঁদে যেমন ধাক্কা মেরে ফেলেছে তেমন অনেক এসকর্ট পার্টিতে স্বেচ্ছায় অংশগ্রহণও করেছে।  নিজের যৌনক্ষমতা সম্পর্কে ওয়াকিবহাল ও। মেয়েটাকে দেখে শর্মিলাকে পাওয়ার অবদমিত ইচ্ছেটা আবার জেগে উঠছে সঞ্জয়ের মধ্যে।  সঞ্জয়ের শরীরে একটা শিরশিরানি আরম্ভ হয়েছে।

কয়েক ঘন্টায় রুকসানার সাথে ভালই আলাপ জমিয়ে ফেললো সঞ্জয়। গরীব ঘরের মেয়ে এই রুকসানা। বাবা নেই। মা, দাদা আর ও থাকে। বেশিরভাগ বাড়ির কাজ ওকেই করতে হয়। দাদা সকালেই কাজে বেরিয়ে যায়। মার শরীর ভালো না। তাই উনি বেশি খাটতে পারেন না। একটা এনজিও র সোর্সে নার্সিং এর একটা ট্রেনিং করে ও। তারপর দুই তিনটা ডায়াগনস্টিক সেন্টার ঘুরে আপাতত এই নার্সিং হোমে থিতু হয়েছে। জি এন এম কোর্স করার খুব ইচ্ছে। কিন্তু টাকার অভাবে হয়নি। ঠিক করেছে নিজেই জমিয়ে কোর্সটা করবে। কিন্তু অনেক টাকার ব্যাপার। তাই কতটা পারবে জানেনা।  কৌতূহলবশত সঞ্জয় জিজ্ঞেস করেছিল প্রেম করে কিনা। লজ্জা পেলো রুকসানা। একটা ছেলে ওকে পছন্দ করে কিন্তু ওর মত এখনও ছেলেটিকে জানায় নি। রুকসানা এখন আগে নিজের পায়ে দাঁড়াতে চায়। দাদা কিছু না বললেও মা চায় বিয়ে করে সংসারী হোক রুকসানা। অভাবের সংসারে মেয়েকে বেশিদিন আইবুড়ো রাখতে চায় না। এছাড়াও সঞ্জয় বুঝতে পারলো যে এলাকায় ওর বাস সেখান থেকে ঠিক সময়মতো মেয়ের বিয়ে দিতে না পারলে অন্য অনেক বিপদের সম্ভাবনা রয়েছে। চোখের সামনে দেখতে দেখতে সঞ্জয়ের মধ্যে একটা কামপ্রবৃত্তি জেগে উঠছে। মনে হচ্ছে মেয়েটাকে নিয়ে বিছানায় খেলে। মেয়েটার মুখের হাসি আর হাতের ছোঁয়ায় সঞ্জয়ের ধোনটা টনটন করে উঠছে।  এই সময়ে ঘরে প্রবেশ করলো এক চতুর্থ চরিত্র। তৃতীয় চরিত্র একজন পুরুষ হাউজ কিপিং স্টাফ। কেবিনের বাইরেই ঘুরে বেড়াচ্ছে। আর ডাকলে মাঝে মাঝে হাজিরা দিচ্ছে। চতুর্থ চরিত্রের মাথা থেকে পা পর্যন্ত লক্ষ্য করলো সঞ্জয়। আজ দিনটা তার ভালই কাটবে মনে হচ্ছে। 

মেয়েটি ঢুকেই রুকসানার কাছ থেকে ফাইল এর রোগী সম্বন্ধে জানছে। সঞ্জয়ের ভয় হলো রুকসানা চলে যাবে নাতো! কিন্তু এরপর আসল ব্যাপার জানলো সঞ্জয়। রুকসানা আসলে এখানেও ট্রেইনি হিসেবেই রয়েছে। সঞ্জয়ের কেবিনের দায়িত্ব আসলে নতুন আসা মেয়েটির। রুকসানা রয়েছে ওকে সাহায্য করার জন্য। এরকম অনেক মেয়েই আসে এখানে ট্রেইনি হিসেবে। এতে পরবর্তী ক্ষেত্রে কোনো ডায়াগনস্টিক সেন্টারে কাজের সুযোগও বাড়বে আর মাইনেটাও একটু বেশি পাবে। নতুন মেয়েটিকেও দেখতে বেশ ভালই আর কথাবার্তাও বড় মিষ্টি। ভালো লাগলো সঞ্জয়ের।  কিছুক্ষণ পরে রুকসানা বেরিয়ে গেলো কোনো একটা কাজে। নতুন মেয়েটিকে ডাকলো সঞ্জয় -
" দীপান্বিতা ম্যাডাম। একটু শুনবেন।'
রুকসানা আর মেয়েটির কথা থেকেই সঞ্জয় জেনেছে যে মেয়েটির নাম দীপান্বিতা। 
সঞ্জয়ের দিকে এগিয়ে এলো মেয়েটি। 
" হ্যা বলুন!"
" আমার না খুব জোরে বাথরুম পেয়েছে। আর চাপতে পারছিনা। বাথরুমে নিয়ে যাওয়া, নিয়ে আসা এসব হাউজ কিপিং স্টাফের কাজ। সঞ্জয় জানে যে বর্তমান হাউস কিপিং স্টাফকে একটা বিশেষ কাজে পাঠিয়েছে রুকসানা। সেটা দীপান্বিতাকে বলেও গেছে যাবার সময়। দীপান্বিতা খানিখক্ষ্ন এদিক ওদিক তাকিয়ে দেখলো আশে পাশে আর কোনো হাউস কিপিং স্টাফ আছে নাকি। তারপর কাউকে না পেয়ে বললো -  " চলুন । আমি ধরছি।"
" না না আপনাকে ধরতে হবে না। আমার শরীরটাও খুব দূর্বল লাগছে। আপনি একটা কাজ করুন। নিচে ইউরিন পটটা আছে, ওটা একটু আমায় দিন।"
দীপান্বিতা ইউরিন পটটা তুলে দিতেই সেটাকে সেটাকে সামনে রেখে হসপিটালের দেওয়া প্যান্টলুন্টার দড়ি খুলে ফেললো সঞ্জয়। বেরিয়ে এলো সঞ্জয়ের প্রকান্ড ফর্সা ধোনটা। রুকসানার কথা ভাবতে ভাবতে সেটা একটা বিশাল আকৃতি ধারণ করেছে। পটের মুখটা খুলে দীপান্বিতাকে বিশাল ধোনটা দেখাতে দেখাতেই পটের মধ্যে ছ্যারছ্যার করে মুততে আরম্ভ করলো সঞ্জয়। আর লক্ষ্য করলো অবাক চোখে সঞ্জয়ের বড়সড় সেই লিঙ্গটার দিকে তাকিয়ে রয়েছে দীপান্বিতা। 

আসলে নিজের লিঙ্গটাকে এই অবস্থায় রুকসানাকে দেখাতে চেয়েছিল ও। কিন্তু রুকসানা যে এরকম ভাবে হঠাৎ করে চলে যাবে কোথাও সেটা সঞ্জয় বুঝতে পারেনি। দীপান্বিতাকে দেখেও ওর বেশ ভালো লাগছিল। সকালের দিকে যে মধ্য বয়স্কা নার্সটি ছিল তাকেও দেখতে মন্দ নয়। সঞ্জয় ভাবছিল এরকম নার্স যদি ওর ঘরে ডিউটিতে পড়ে আর তাদের মধ্যে দু - তিনজনকে যদি এই বিছানায় ও চুঁদতে পারে তাহলে হাসপাতালের এই কটা দিন যেকোনো ভাকেশনের থেকেও রঙিন হয়ে যাবে। এদের মধ্যে অনেকেই সংসারের জন্য খাটতে খাটতে দিন গুজরান করে । নিজেদের স্বাভাবিক যৌন আকাঙ্খারও নিবৃত্তি করার সময়টুকু পায়না। অথবা গভীর রাতের অন্ধকার ঘরে দশ পনেরো মিনিটের একঘেয়ে যৌন আনন্দ উপভোগ করে। নিজেদের রক্ষণশীল মানসিকতার জন্য সমাজের বেড়াগুলো টপকাতে না পেরে নিজেদের অবদমিত ইচ্ছেগুলো মনের গভীরে খুঁড়ে পুতে দেয়। সুতরাং সঞ্জয়ের লোভনীয় সম্পত্তিটা ওদের সামনে প্রকাশ করলে কারো কারো পদস্খলনের সম্ভাবনা রয়েছে বৈকি। সেই সুযোগগুলো কাজে লাগাতে হবে। আর কাউকে না হোক রুকসানাকে না চুদলে ও শান্তি পাবে না। আর তার সাথে ফাউ হিসেবে যদি কাউকে পাওয়া যায় তাহলেই বা মন্দ কি? রুকসানাকে কব্জা করার একটা উপায় ও পেয়ে গেছে। দেখা যাক সেটা কাজ করে কিনা! হিসি করা শেষ করে দীপান্বিতার দিকে তাকিয়ে সঞ্জয় বলে উঠলো - " ম্যাডাম একটা হেল্প করুন প্লিজ।"
নিজেকে যেন সামলে নিল দীপান্বিতা। সঞ্জয় ততক্ষণে দীপান্বিতার কামুক চাহনি চিনে ফেলেছে। 
"ম্যাডাম" - আবার ডেকে উঠলো সঞ্জয়। 
এবার সঞ্জয়ের দিকে তাকিয়ে লজ্জা পেয়ে গেল দীপান্বিতা। 
"হ্যা আসছি।" - বলে এগিয়ে এলো সঞ্জয়ের দিকে। 
"এক হাতে প্যান্টের দড়িটা আটকাতে পারবো না। যদি একটু হেল্প করেন..."
সঞ্জয়ের কাতর অনুরোধ কি করে ফেরাবে দীপান্বিতা? তাছাড়া নার্সদের কাজই তো অসুস্থ রোগীকে আপন করে নিয়ে তার সেবা করা।  সঞ্জয় এতক্ষণ লক্ষ্য করেনি। দীপান্বিতার মাথায় সিঁদুর রয়েছে। এত সুক্ষ্ম যে দুর থেকে ঠিক ঠাহর করা যাচ্ছিল না। তাহলে মেয়েটা নিয়মিত ঠাপ খায়! একে দিয়েই খাতা খোলা যাক। দীপান্বিতার শরীরের গঠন মাঝারি আর গায়ের রঙ উজ্জ্বল - ওই একটু ফর্সার দিকে। দীপান্বিতা প্যান্টের দড়িটা ধরতে যাবার ঠিক আগের মুহূর্তে ইচ্ছা করে সঞ্জয় দড়িটা ছেড়ে দিল হাত থেকে। প্যান্টটা খুলে নিচে পড়ে গেল। সঞ্জয়ের বাড়াটা যেন তাক করা  আছে দীপান্বিতার দিকে। আর গায়ের জামাটা উচু করে পেটের উপর ধরে দাড়িয়ে আছে সঞ্জয়। এসি চলছে বলে কেবিনের দরজাটা বন্ধই আছে কিন্তু আটকানো নেই। সঞ্জয় ভাবছে এই মুহূর্তে যদি রুকসানা চলে আসে তাহলে খুব কাজের কাজ হবে। '. মাগীর এই যন্ত্রটা পছন্দ হলে হয়। সঞ্জয় জানে ওরটা খানদানি '. বাড়ার থেকে কম কিছু নয়। শুনেছে বেটিদের শরীরে খুব গরম। এখনও পর্যন্ত কোনো '. মাগীকে চোদেনি সঞ্জয়। বেটিকে এমন গাদন দিতে হবে যাতে সারা জীবন এ বাড়ার দাসী হয়ে থাকে। তাহলে যদি শর্মিলাকে না পাওয়ার যন্ত্রণাটা একটু জুড়িয়ে আসে। এতদিন বেশ ভালো ছিল সঞ্জয়। হঠাৎ করে শর্মিলার কথা মনে পড়ায় গায়ে যেন কেমন জ্বালা ধরলো সঞ্জয়ের।
" এ হে ! যাঃ পড়ে গেলো।" - অপরাধীর মত মুখ করে বললো সঞ্জয়।
দীপান্বিতা কি করবে বোধ হয় বুঝতে পারছে না। দীপান্বিতার e অবস্থা দেখে মজা পেল সঞ্জয়। 
" ম্যাডাম তুলে দিন না প্লিজ।"
সঞ্জয়ের অনুরোধে কাজ হল। নিচু হয়ে প্যান্টের দড়িটা তুলতে গেল দীপান্বিতা। এবার এক পা এগিয়ে গেলো সঞ্জয়। সঞ্জয়ের খোলা পুরুষাঙ্গটা থেকে পিছিয়ে আসতে গিয়ে টাল সামলাতে পারল না। পিছনে হাত রেখে নিজেকে সামলালো দীপান্বিতা। কিন্তু ওই মুহূর্তেই বড় ভুল করে ফেললো সে। নিজেকে সামলাতে গিয়ে হাতের সামনে আর কিছু না পেয়ে সঞ্জয়ের আখাম্বা খাড়া আট ইঞ্চির ধোনটা বাঁ হাত দিয়ে চেপে ধরলো সে। শরীরে ছ্যাঁকা লাগলো দুজনেরই। সঞ্জয়ের ধোনটা অনেকক্ষণ ধরে দেখছিল দীপান্বিতা। এত বড় ধোন নিজের চোখের সামনে কখনও দেখেনি দীপান্বিতা। নিজের স্বামীর কাছে, হাসপাতালের ডাক্তারদের কাছে, ওর ইউনিট ম্যানেজারের কাছে অনেক চোদোন খেয়েছে ও, কিন্তু এরকমটা কারো ছিল না। ছবিতে বা টিভির পর্দায় এরকম জিনিস দেখলেও হাতের সামনে এ জিনিস পেলে একবার তো ছুঁয়ে দেখতে ইচ্ছে করেই। কিন্তু এইভাবে যে তাতে হাত পড়বে সেটা আর কে জানত। আর সঞ্জয় তো এটাই চাইছিল। দীপান্বিতার হাতের স্পর্শে ওর কয়েকদিনের উপবাসী বাড়াটা যেন জান পেল।
" পছন্দ হয়েছে ম্যাডাম? " - রসিকতার সুরে সঞ্জয় সুধালো।
" যাঃ কি যে বলেন!"- লজ্জা পেয়ে ততক্ষণে যন্ত্রটা ছেড়ে দিয়েছে দীপান্বিতা। 
" যাই বলুন আপনারটা কিন্তু বেশ।"- খিলখিলিয়ে হেসে উঠলো দীপান্বিতা। 
"আসুন প্যান্ট টা পরিয়ে দিই।" - হাসতে হাসতেই বলে উঠলো দীপান্বিতা।
" সে তো পড়াবেন। কিন্তু আপনি যেভাবে চেপে ধরলেন তাতে তো আমার বেশ ব্যথা লাগলো। তার কি হবে? আর জায়গাটা কেমন কুটকুট করছে। " 
এবার মুখের হাসি মুছলো দীপান্বিতার। 
"সত্যিই ব্যথা লেগেছে আপনার? আমি ঠিক বুঝতে পারিনি।"
একটু যেন অপ্রস্তুতে পড়লো দীপান্বিতা। সঞ্জয় খেয়াল করল দীপান্বিতা এই মুহূর্তে হাঁটু মুড়ে বসে রয়েছে ওর ঠিক সামনে। আর মুখের থেকে ঠিক দশ আঙুল মতন ব্যবধানে রয়েছে ওর ঠাটানো বাড়াখানা।
" এই দেখুন না এইখানে " - নিজের লিঙ্গটাকে হাতের মুঠোয় ধরে প্রলোভন দেখানোর একটা চেষ্টা করলো সঞ্জয়।
দীপান্বিতা এখন কি করবে সত্যি বুঝে উঠতে পারছে না। একবার যখন জিনিসটা সে ছুঁয়েই ফেলেছে তখন আরেকবার ধরতে কোনো অসুবিধে নেই। আর তাছাড়া সত্যিই যদি ভদ্রলোকের লেগে থাকে তাহলে তো ওর একবার দেখাই উচিত। 
" দেখি কোথায়?" - সব সংশয় ঝেড়ে লিঙ্গবিশারদের মত জিনিসটা হাতে নিল দীপান্বিতা। 
দীপান্বিতার মুঠোয় নিজের পুরুষাঙ্গটিকে স্বাধীনভাবে ছেড়ে এবার খেলা দেখতে লাগলো সঞ্জয়। 
হাতের মুঠোয় সঞ্জয়ের লিঙ্গটা ধরে রয়েছে দীপান্বিতা। এটাকে যে কি করে ওনার স্ত্রী ভিতরে নেন ভেবে অবাক হলো ও। ও যে সমস্ত পুরুষাঙ্গ নিয়ে নাড়াচাড়া করেছে তাতে ওর ধারণা ছিল বাঙালি পুরুষাঙ্গের গড়পড়তা দৈর্ঘ্য মোটামুটি পাঁচ থেকে সাড়ে ছয় ইঞ্চির মত হয়। অবশ্য শারীরিক গঠনের উপর কিছুটা নির্ভর করে। কিন্তু তার সামনে দাড়িয়ে থাকা ভদ্রলোকটির উচ্চতা বা স্বাস্থ্য আর পাঁচটা সাধারণ বাঙালিদের মতোই। যদিও ইনি ফর্সা এবং বেশ হ্যান্ডসাম তাও এনাকে দেখে বোঝার উপায় নেই যে ইনি এতো বড় পুরুষাঙ্গের অধিকারী। আনমনেই লিঙ্গটাকে খুঁটিয়ে দেখতে আরম্ভ করলো। বাইরের চামড়াটা বেশ পরিষ্কার। মাথার মুন্ডিটা টকটকে লালচে। মোটা শক্ত ঋজু লিঙ্গটা যেভাবে ফুলে রয়েছে যেন একটা ছোটখাট মুগুর। মুখটাতে বোধ হয় পেচ্ছাপ লেগে রয়েছে। 
" ট্রাই করবেন নাকি? নিরাশ হবেন না। "
দীপান্বিতার লোভাতুর কামুক দৃষ্টি সঞ্জয়ের চোখ এড়ায় না। 
সঞ্জয়ের কথায় সম্বিৎ ফেরে দীপন্বিতার। সঞ্জয়ের চোখে চোখ রাখল ও। দীপান্বিতার না বলা কথা ওর চোখ দেখে অনুমান করে নিল সঞ্জয়। তারপর দীপান্বিতার মাথার পেছনটা ধরে নিজের প্রকান্ড ঐশ্বর্য্য দীপান্বিতার মুখে ঢুকিয়ে দিল। এটার জন্য দীপান্বিতা মোটেও প্রস্তুত ছিল না। কিন্তু ঘটনার আকস্মিকতায় দীপান্বিতার কিছু করারও ছিল না। কেবিনের স্লাইডিং দরজাটার দিকে এবার চোখ গেলো ওর। দরজাটা ঠিকমত বন্ধ আছে কিনা দেখে নিল। দীপান্বিতার দৃষ্টি অনুসরণ করে সঞ্জয়ও দরজার দিকে তাকালো। সব ঠিকঠাক আছে দেখে ও এবার আস্তে আস্তে দীপান্বিতার মুখে ঠাপ দেওয়া শুরু করলো। নিজের স্বামী ছাড়া এর আগে বেশ কিছু বাড়া চুষেছে ও। কিন্তু এটাকে মুখের ভিতর নেয়ার পর জিভ নাড়ানোর আর জায়গা নেই।  বাড়ার মুন্ডিটা আলজিভের কাছে চলে গেছে। বমি পাচ্ছিল দীপান্বিতার। সঞ্জয় বাড়াটা আগু পিছু করা শুরু করতেই একটু স্বস্তি পেল দীপন্বিতা। সঞ্জয়ের বাড়াটা ওর তালুর শেষ প্রান্তে গিয়ে ঠোক্কর মারছে। ক্রমশঃ অস্বস্তিটা কাটিয়ে উঠছে দীপান্বিতা। সঞ্জয় এবার স্থির হয়ে দাড়ালো। দীপান্বিতাকে স্বাধীন ভাবে খেলা করার জন্য কিছুটা স্পেস দিল ও। দীপান্বিতার অসুবিধেটা ও বুঝতে পারছে। এর আগেও অনেক মেয়েকে  ওর লিঙ্গটা ম্যানেজ করতে গিয়ে অসুবিধায় পড়তে দেখেছে ও।  না পেরে অবশেষে সঞ্জয়ের ধোনটা মুখ থেকে বার করলো দীপান্বিতা। বিশাল ধোনটা দীপান্বিতার মুখের লালায় পুরো স্নান করে গেছে। দীপান্বিতার ঠোঁটের দুপাশ দিয়ে লালা ঝড়ে ওর থুতনি আর গলাও কিছুটা ভিজিয়েছে। সঞ্জয়ের ধোনটা এবার নিজের মতন করে ধরলো দীপান্বিতা। তারপর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সেটা চুষতে আরম্ভ করলো। বেশ আরাম লাগছে সঞ্জয়ের । এই মাগীকে যে ধোন চোষাতে বেশ পটু সে আর সঞ্জয়কে বলে দিতে হবে না। মাগীর বাড়াটা পছন্দ হয়েছে।  নব্বই শতাংশ খানকী মাগীর এ জিনিস যে পছন্দ হবেই তা সঞ্জয় ভালোমতই জানে। দীপান্বিতা লোভনীয় ফ্লেভারের ললিপপের মত চুষে খাচ্ছে বাড়াটা। বাড়ার মুন্ডিটার চারপাশে জিভ ঘোরাচ্ছে। আবার মাঝে মাঝে সঞ্জয়ের অণ্ডকোষগুলো মুখে পুড়ছে দীপান্বিতা। সঞ্জয়ের হাতে আর সময় নেই। যখন তখন যে কেউ এসে যেতে পারে। দীপান্বিতার মাথার পেছনে হাত দিয়ে ফের একবার বাড়াটাকে একপ্রকার জোর করেই ওর মুখের ভিতরে ঢুকিয়ে দিয়ে জোরে জোরে ঠাপ দিতে থাকল সঞ্জয়। দীপান্বিতার চাপা গোঙানির আওয়াজকে উপেক্ষা করেই গতি বাড়ালো সঞ্জয়। আর কিছুক্ষণের মধ্যেই ও পৌঁছে গেলো উত্তেজনার শিখরে। ফলস্বরূপ দীপান্বিতার মুখ ভেসে গেলো সঞ্জয়ের গরম ফ্যাদায়। কিছুটা ফ্যাদা আবার ওর গলা বেয়ে গড়িয়ে পড়ল পরনের আকাশী ইউনিফর্মটার উপরেও।
[+] 8 users Like ron6661's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Nice story
Like Reply
#3
গল্পটা পড়তে খুব ভালো লাগলো । জানিনা এই গল্পে পরে কি হবে কিন্তু আমি চাই পারমিতা যেনো তার স্বামীর এই যৌন কামনা সম্পর্কে না জানে ।এটা পারমিতার কাছে গোপন থাকলে ভালো হবে।গল্পে আরেকটা জিনিস চাই সেটা হলো চোদাচুদির দৃশ্য গুলো একটু বেশি ডিটেলিং চাই।
—͟͟͞͞?⁀➷ᏁᎪᎥm_Ꮓ ᭄✭✭
"The End Is The Beginning And The Beginning Is The End."
[+] 1 user Likes Naim_Z's post
Like Reply
#4
Darun
[+] 1 user Likes Dushtuchele567's post
Like Reply
#5
Purono prem fire Asuk...jounota nie
[+] 1 user Likes sumit_roy_9038's post
Like Reply
#6
দুর্দান্ত শুরু  clps লাইক এবং রেপু রইলো আপনার জন্য।

[Image: Images-2-2-1.jpg]

[+] 1 user Likes Somnaath's post
Like Reply
#7
                                             ।।২।।

ঘটনাটার পর দুজনেই কেবিনের লাগোয়া বাথরুমটায় খুব দ্রুত নিজেদের পরিষ্কার করে নিল। ভাগ্য ভালো এই মুহূর্তে কেউ এসে পড়েনি। কেউ এলেও সঞ্জয়ের কিছু যায় আসতনা। ও তো এখানে কয়েকদিনের মেহমান। কিন্তু দীপন্বিতার পক্ষে চাকরি করাটা মুশকিল হয়ে উঠত। বিছানায় উঠে এসির টেম্পারেচারটা কমিয়ে কম্বলটা গায়ের উপর টেনে নিল সঞ্জয়। শরীরটা বেশ ঠাণ্ডা আর ঝরঝরে লাগছে। এই মেয়েটাকে বিছানায় তুলতে আর বেশি কসরৎ করতে হবে না ওকে। কিন্তু এরকমটা হওয়ার কোনো কথাই ছিল না। হঠাৎ করে কোত্থেকে ওই রুকসানা নামের মেয়েটি এসে সব কেমন গোলমাল করে দিয়ে চলে গেলো। ওর শারীরিক অসুস্থতার কথা ও যেন ভুলতে বসেছে। শর্মিলার কথা ওর মনে পড়ছে। আর শর্মিলাকে ছাপিয়েও ওর মনে ভেসে উঠছে রুকাসানার মুখটা। দীপান্বিতা এখন ফাইলে মুখ গুজেছে। আর মাঝে মাঝে সঞ্জয়ের দিকে আড়চোখে তাকিয়ে একটা বাঁকা হাসি দিচ্ছে। বেশ সেক্সি লাগছে মেয়েটাকে। এসব ভাবতে ভাবতে কখন সঞ্জয়ের চোখটা বুজে এসেছে সেটা ও খেয়ালই করে নি।  দীপন্বিতার ডাকে তন্দ্রা কাটলো ওর। 
" উঠে পড়ুন। নিচে গিয়ে এক্স রে আর ইকোটা করতে হবে।"
 হাউস ক্লিনিংয়ের স্টাফটি একটি হুইলচেয়ার নিয়ে এলো। সেটা তে বসেই নিচে গেলো ও। ইকোর রুমে বেশ কয়েকজন বয়স্ক রুগীও ওর সাথে ছিল। তাদের অবস্থা দেখে ওর অসুস্থতা বোধটা যেনো আবার ফিরে এলো। অবশেষে ইকোর পর ডাক্তার যখন বললো সব ঠিক আছে, শুনে নিশ্চিন্ত হলো ও। এক্স রে আর ইকো সেরে নিজের কেবিনে ফিরে এলো ও। আস যাওয়ার পথে সব মহিলার মুখে চোখ বুলিয়েছে ও। কিন্তু রুকসানার দেখা পায় নি। রুকসানাকে দেখতে বড্ড ইচ্ছে করছে যে ওর। দেখতে দেখতে কখন বিকেল পাঁচটা বেজে গেলো বুঝতেই পারলো না ও। একটু আগেই চা দিয়ে গেছে। হাসপাতালের ভিজিটিং আওয়ার্স শুরু হয়ে গেছে। শান্ত জায়গাটা হঠাৎ করেই কোলাহলে পুর্ণ হয়ে উঠলো। পারমিতাও এই এলো বলে। ওর অস্থির মনটা কিছুতেই শান্ত হচ্ছে না। আচ্ছা শর্মিলার বর তো ডাক্তার। ইস্! এই হাসপাতালের সাথে যদি কোনোভাবে সে যুক্ত হতো। তাহলেই শর্মিলা কোন কারণে এই হাসপাতালে আসতে যাবে? কল্পনায় ছেদ পড়ল সঞ্জয়ের। পারমিতা এসে গেছে। ওর সাথে ওর বাবা - মাও এসেছে জামাইকে দেখতে। মেয়েটার মুখটা শুকিয়ে গেছে। আসলে চারিদিকে এত লোক এতভাবে অসুস্থ হচ্ছে এবং যেরকম অযাচিত ভাবে এই পৃথিবীর মায়া কাটিয়ে চলে যাচ্ছে তাতে আজকের দিনে ভয় পাওয়াটাই স্বাভাবিক। এই তো কিছুদিন আগেই এক মধ্যবয়সী বিখ্যাত গায়ক স্টেজ শো করার পরেই অসুস্থ হয়ে মারা গেলেন। বড়ো ভালো গান গাইতেন ভদ্রলোক। সঞ্জয়ের অন্যতম প্রিয় গায়ক ছিলো সে। 
"কেমন আছো?"
এর উত্তর সঞ্জয় যে কি দেবে বুঝতে পারলো না। খুব খারাপ সে এখানে নেই। অন্তত এখনো পর্যন্ত। আর দুপুরের খাবার ঘরোয়াই ছিল। রান্নাও খারাপ না। মুখে তোলা যাচ্ছিল। 
" ঠিক আছি।" 
এরপর বেশ কিছক্ষন দুজনের চোখে চোখেই কথা হলো। মেয়েটা সঞ্জয়কে ভালোবাসে এবং ভালো রাখে। সঞ্জয়ের দায়বদ্ধতা নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারবে না। কিন্তু বিশ্বাসযোগ্যতা ? যেকোনো সম্পর্কের বুনিয়াদ তৈরি হয় বিশ্বাসের ওপর ভিত্তি করে। সঞ্জয়ের বিশ্বাসযোগ্যতার অভাবের প্রমাণ পারমিতা এখনও পায়নি। আর পারমিতা সঞ্জয়ের জীবনে আসার পর শর্মিলার কথা কোনদিন মনেও পড়েনি ওর। ওর জীবনটাকে নিজের সঙ্গে একসাথে বেঁধে বেশ সাজিয়ে গুছিয়ে নিয়েছে পারমিতা। ভিজিটিং আওয়ার্সের সময়টা বড্ড কম। কিছু সাধারণ কথাবার্তার পর পারমিতাকে স্বাভাবিক সান্তনা দিল সঞ্জয়। এবার পারমিতাকে চলে যেতে হবে। ওর বাবা - মাও আসবেন সঞ্জয়কে দেখতে। পারমিতা চলে যাওয়ার পর সঞ্জয় অপেক্ষা করতে লাগলো এই বিরক্তিকর ভিজিটিং আওয়ার্স শেষ হওয়ার। এই মুহূর্তে তার কাছে এই সময়টুকু অপ্রয়োজনীয় মনে হলেও এই হাসপাতালে এমন অনেক মানুষ বন্দী আছে যারা কেবলমাত্র দিনের এই সময়টুকুর জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। 

ভিজিটিং আওয়ার্স শেষ হওয়ার কিছুক্ষণের মধ্যেই বিকেলের টিফিন দিয়ে গেলো। মিষ্টি সুজিটা খেতে ভালই লাগলো ওর। আর দীপান্বিতার সাথে গল্প করতে করতে সময়টাও কেটে যাচ্ছে সঞ্জয়ের। দীপান্বিতার কাছ থেকেই সঞ্জয় জানতে পারলো যে নার্সদের ডিউটি গোটা দিনে তিন ভাগে ভাগ করা। সকাল  আটটা থেকে দুপুর দুটো। তারপর দুপুর দুটো থেকে রাত আটটা। আর শেষে রাত আটটা থেকে সকাল আটটা। বারো ঘণ্টার নাইট ডিউটি প্রত্যেককেই মাসে অন্তত বারোবার করতেই হয়। রুকসানার মত বেশ কিছু ট্রেইনি নার্স রয়েছে যারা দিনের আট থেকে নয় ঘণ্টার মত থাকে। ওদের নাইট ডিউটির কোনো ব্যাপার নেই। 
ইস্! রুকসানার নাইট ডিউটি থাকলে কি ভালো হতো! কিন্তু ওর যদি সঞ্জয়ের কেবিনে ডিউটি না পড়ে? সেটার ব্যবস্থা সঞ্জয় করে নিতে পারবে। রাতে দীপান্বিতা থাকবে না। আবার অন্য কেউ আসবে। সে কেমন হবে কে জানে? দীপান্বিতা নিজের সম্বন্ধেও বলছিল সঞ্জয়কে। আর জানতেও চাইছিল সঞ্জয়ের সম্বন্ধে। কোথায় বাড়ি, কোথায় কাজ করে, বাড়িতে কে কে আছে - এইসব আর কি। কথার ফাঁকে ফাঁকে দীপান্বিতার হাত সঞ্জয়ের উরুতে আর সঞ্জয়ের হাত দীপান্বিতার নিতম্বে ঘুরে বেড়াচ্ছিল। ইতিমধ্যে ডাক্তারবাবুও রাউন্ডে এলেন। ট্রপ আই এবং হল্টার করতে হবে। কিছুক্ষন পরে একজন এলো এবং সঞ্জয়ের সমস্ত বুক কামিয়ে ন্যাড়া করে দিয়ে চলে গেল। নিয়মিত এক্সারসাইজ করে ও। সঞ্জয়ের ফর্সা শরীরের আকৃতি যথেষ্টই পেশীবহুল। দীপান্বিতার চোখের চাহনিতে কামনা ধরা পড়ছে। এরপর আরেকজন এসে সঞ্জয়ের বুকে একটা যন্ত্র লাগিয়ে দিয়ে চলে গেল। যন্ত্রটা একটা ছোটখাটো রেডিওর মতন। তাতে লাল রঙের একটি ইন্ডিকেটর জ্বলছে এবং নিভছে। এটা বড় বিরক্তিকর লাগলো সঞ্জয়ের। এরকম একটা যন্ত্র আগামী চব্বিশ ঘন্টা ওকে বয়ে বেড়াতে হবে। ঘড়ির ছোট কাঁটা আটের ঘর ছুঁয়ে ফেলেছে। 
- " কি রে সোহিনী তোর এখানেই ডিউটি পড়েছে?"
দীপান্বিতার গলার আওয়াজে সদ্য আগতা আরেকটি আগন্তুকের দিকে চোখ গেল সঞ্জয়ের। আজ দিনটা বেশ ভালো যাচ্ছে সঞ্জয়ের। 

  নাতিদীর্ঘ এই তরুণীটির মুখশ্রী খুবই সুন্দর। শরীর ভরাট। গায়ের রং অতি উজ্জ্বল। চোখগুলো টানা টানা। মানানসই নাক আর লাল ঠোঁট অলঙ্কারের মত মুখের শ্রী বাড়িয়েছে। এ যে সোহিনী নয় - মোহিনী। তার আকাশী ইউনিফর্মটায় মনে হচ্ছে কল্পরাজ্য থেকে এক ডানাকাটা নীলপরী হাজির হয়েছে সঞ্জয়ের সামনে। অবাক চোখে সোহিনীর রুপসুধা গিলে চলেছিল সঞ্জয়। সোহিনী দীপান্বিতার কাছ থেকে সঞ্জয়ের সমস্ত রিপোর্ট আর ওষুধ গুলো বুঝে নিচ্ছিল। সোহিনীকে সমস্ত দায়িত্ব বুঝিয়ে নিজের ব্যাগ গুছিয়ে সঞ্জয়ের দিকে ফিরে তাকালো দীপান্বিতা। হেসে বললো-
" আশা করি আপনার সাথে আবার দেখা হবে। "
ঘাড় নেড়ে সায় দিল সঞ্জয়। 
" ভালো থাকবেন।" - বলে বিদায় নিল দীপান্বিতা।
আর সঞ্জয় পুরোপুরি মনোনিবেশ করল সোহিনীর উপর।

এ যেন সত্যিই এক অপ্সরা হাজির হয়েছে সঞ্জয়ের সামন। সোহিনীর হাসি, ওর চলনবলন, গলার স্বর, কথার ভঙ্গিমা সবকিছুই অত্যন্ত আকর্ষণীয়। গঠন অনুযায়ী শরীরের সম্পদ গুলোর মাপও যেন যথাযথ। যতবার ও সঞ্জয়ের কাছে আসছে ততবারই সঞ্জয়ের মনে হচ্ছে যেন ওকে টেনে ধরে নিজের কোলে বসিয়ে চটকায়। রাতের খাবার দিয়ে গেছে। হিসি পেয়েছে সঞ্জয়ের। হিসি করে খেয়ে নেবে ও। দীপান্বিতা থাকাকালীন পেচ্ছাপের জন্য আর বাথরুমে যেতে হয়নি ওকে। দীপান্বিতাই ওকে ইউরিন পটে হিসি করিয়েছে। ওর ধোনটাকে হাত বুলিয়ে আদর করেছে। এবার কি করবে সঞ্জয়। সোহিনীকে বলতেই ও বাইরে দাড়ানো হাউস কিপিংয়ের স্টাফকে ডেকে নিয়ে নিজের কাজে মন দিল। বাকি কাজ হাউস কিপিংএর স্টাফই করলো। সঞ্জয়ের রিপোর্ট আপডেট করতে ব্যস্ত সোহিনী। ঘাড় ঘুরিয়ে একবার জিজ্ঞেস করে নিল কতটা পেচ্ছাপ হয়েছে। সঞ্জয় বুঝলো এ মাল দীপান্বিতার মতন নয়। বেশ শক্ত। ভগ্ন হৃদয়ে খাবারের প্লেটে হাত দিল ও। সোহিনীর অবজ্ঞায় একটা রোখ চেপে উঠলো সঞ্জয়ের মনে। ওর বিশাল লিঙ্গটা যেভাবেই হোক সোহিনীর সামনে উপস্থাপিত করতেই হবে। একবার বিরাট লোভনীয় ধোনটাকে দেখলেই মাগীর জিভ লকলক করে উঠবে। সময় কাটানোর জন্য মোবাইলটা হাতে নিল সঞ্জয়। কি করা যায় ভাবতে ভাবতেই একটা চটি গল্পের ওয়েবসাইট খুলে ফেললো ও। এই ওয়েবসাইটে মাঝে মাঝেই ও আসে। চটি গল্পের মাঝেও বেশ কিছু লেখা ওকে খুব আকর্ষণ করে। বিশেষ করে ইরোটিক থ্রিলারগুলো। ভেবে অবাক হয় ও। কত অজ্ঞাত অপরিচিত লেখক বা লেখিকা নিরলসভাবে ইরোটিক সাহিত্য চর্চা করে চলেছে বিনা নাম যশের তোয়াক্কা না করে শুধুমাত্র অপরকে আনন্দ দেওয়ার জন্য। পাশাপাশি কিছু গুরুত্বপূর্ণ লোকের সাথে হোয়াটসঅ্যাপে বার্তালাপও চলতে লাগলো। সারাদিন বেশীরভাগ সময় শুয়েই আছে ও। জানে ঘুম আসতে দেরি হবে। ইতিমধ্যে এলো সেই সুযোগ। বাইরে দাড়ানো হাউস কিপিংয়ের স্টাফটি খেতে গেল। পাশের কেবিনের নার্সটিও খেতে গেছে। ওই নার্সটি ফিরলে সোহিনী খেতে যাবে। অনেকক্ষণ ধরে পেচ্ছাপ চেপে ছিল সঞ্জয়। দীপান্বিতার মতই একইরকম ভাবে সে সোহিনীকে অনুরোধ করলো ইউরিন পটটি এগিয়ে দেওয়ার জন্য। ইউরিন পটটা সোহিনী এগিয়ে দিতেই প্যান্টলুনটার দড়ির গিঁটটা ছেড়ে দিল সঞ্জয়। চটি গল্পগুলো পড়ে এমনিতেই নিজের বাড়াটাকে রেডি করে রেখেছিল সে। প্যান্টলুন্টা সরতেই ওর বিশাল ঠাটানো বাড়াটা বিজয়ধ্বজের মত নিজের গর্ব আর অস্তিত্ব দুটোই জানান দিল। রোগীর এরকম ব্যবহারে একটু হলেও ঘাবড়ে গেলো সোহিনী। সেটা সঞ্জয়ের চোখ এড়ালো না। কিন্তু সঞ্জয়কে অবাক করে  সেদিকে পাত্তা না দিয়ে নিজের কাজে মন দিল সোহিনী। সঞ্জয়ের পেচ্ছাপ করার দিকে নজর ছিল সোহিনীর। পেচ্ছাপ করা শেষ হলে নিজেই এগিয়ে এসে ইউরিন পটটা তুলে দেখে নিল হিসির পরিমাণ। তারপর সঞ্জয়ের দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলো -
" নিচু হতে অসুবিধে হচ্ছে?"
সঞ্জয়ের মনে হলো ওর কাজ আরো সহজ হয়ে গেছে। উৎফুল্লতার সাথে ঘাড় নাড়ালো সঞ্জয়। সোহিনীও এগিয়ে এসে প্যান্টলুনটা খুব দ্রুত তুলে বেধে দিল সঞ্জয়ের কোমরে। খাড়া বাড়াটা প্যান্টের উপর দিয়েই তাবুর মত ফুলে উঠেছে। কিন্তু সেদিকে ভ্রুক্ষেপ না করেই সঞ্জয়ের দিকে তাকিয়ে শান্ত স্বরে নির্দেশ দিল  - 
" এবার শুয়ে পড়ুন। "
প্যান্টটা তোলার সময় সোহিনীর হাতের এক সেকেন্ডের জন্য সোহিনীর হাতের স্পর্শ পেয়েছিল সঞ্জয়ের লিঙ্গখানা। চোখ বন্ধ করে সেই স্মৃতির চারণ করছিল সঞ্জয় । এমন সময় শান্ত কঠিন স্বর ওর কানের কাছে ফিসফিসিয়ে উঠল -
" এরপর যদি এরকম অসভ্যতা করেন তাহলে আমি কিন্তু চিৎকার করে সবাইকে জানাবো এবং আপনার বাড়িতেও খবর দেব।"
দেওয়ালের দিকে মুখ ঘুরিয়ে চোখ বুজলো সঞ্জয়।
[+] 6 users Like ron6661's post
Like Reply
#8
চলবে তো না বন্ধ হয়ে যাবে ?
Like Reply
#9
(30-04-2023, 06:06 PM)SONABONDHU Wrote: চলবে তো না বন্ধ হয়ে যাবে ?

আপনারা পাশে থাকলে এবং উৎসাহ দিলে নিশ্চই চলবে।
Like Reply
#10
অসাধারণ দুর্দান্ত হচ্ছে চালিয়ে যান
Like Reply
#11
পরের পাট কবে দিবেন
Like Reply
#12
দ্বিতীয় দিবস

                                            ।।১।।

নরম হাতের ছোঁয়ায় সঞ্জয়ের ঘুম ভেঙে গেলো। সকাল হয়ে গেছে। ঘড়িতে তখন ছটা বেজে পনেরো মিনিট। চা এসে গেছে। এত সকালে ঘুম থেকে ওঠার অভ্যাস নেই সঞ্জয়ের। বাড়িতে ও মোটামুটি সাতটা নাগাদ ওঠে। আর ছুটির দিনগুলো বেশ বেলা অব্দি পড়ে পড়ে ঘুমায় সঞ্জয়। কাল রাতে ঘুমোতেও কষ্ট হয়েছে সঞ্জয়ের । এক তো বুকের উপর ওই রেডিওর মত যন্ত্রটা। সেটা নিয়ে পাশ ফেরা যাবে না। একদম সটান হয়ে শুয়ে থাকতে হবে। এরকম ভাবে তো আর ঘুমানোর অভ্যাস নেই সঞ্জয়ের। পারমিতাকে পাশবালিশ করে ওর বুকে মুখ গুঁজে ঘুমোতে অভ্যস্ত সঞ্জয়। কিন্তু এখানে তো সেসবের কোনো বালাই নেই। আর তার উপর এই সুন্দরী মেয়েটার উদাসীনতা। মেয়েটা একপ্রকার অপমানই করেছে তাকে। বেশ কিছুক্ষণ রাগে ফুসছিল সঞ্জয়। আসলে বরাবরই ইগোর সমস্যা আছে সঞ্জয়ের। অতি উৎসাহে ভুলটা করে ফেলেছিল সঞ্জয়। সব রাগ গিয়ে পড়ছিল শর্মিলার উপর। শর্মিলা ওর জীবনে না থাকলে রুকাসানাকে দেখে তার অস্বস্তিও হতো না।, দীপান্বিতার সাথে সে হয়তো ওরকম ব্যবহার করত না, আর এই মেয়েটির কাছে ওরকম অপমানজনক কথাও শুনতে হতো না। বলে কিনা চিৎকার করবে, বাড়িতে জানাবে। কি এমন করেছে সঞ্জয়। আসলে লিঙ্গটা স্বাভাবিক অবস্থায় থাকলে হয়তো মেয়েটা কিছু মনে করতো না। কিন্তু লিঙ্গটা যেভাবে ফুলে ছিল তাতে এটা বুঝতে কোনো অসুবিধা হওয়ার কথা নয় যে ওই সময় সঞ্জয় যথেষ্ঠ উত্তেজিত ছিল। আর মেয়েটি আন্দাজ করেছিল ওই উত্তজনার কারণ কি হতে পারে।  হয়তো এরকম অনেক পরিস্থিতির সম্মুখীন হয়েছে ও। তাই এসমস্ত পরিস্থিতিতে কি করা উচিৎ সেটা ও জানে। 
" গুড মর্নিং।" - সোহিনীকে উইশ করলো সঞ্জয়।
প্রত্যুত্তরে সঞ্জয়েকেও সুপ্রভাত জানালো সোহিনী। কোনো বিকার নেই মেয়েটার। অত্যন্ত স্বাভাবিক ভাবে নিজের কাজ করে চলেছে মেয়েটা।
" দাঁত এখন মাজবেন না চা খেয়ে মাজবেন?" - সঞ্জয়কে জিজ্ঞাসা করলো সোহিনী।
" না চা খেয়েই দাঁত মাজবো। "
" ঠিক আছে। "
" সরি। "
" কি জন্য?"
"আসলে কাল রাতে আমি ঠিক বুঝতে ...."
হাত তুলে সঞ্জয়কে থামিয়ে দিল সোহিনী। 
" আপনি যে নিজের ভুল বুঝতে পেরেছেন ব্যস্। আমি আর ওই ব্যাপারে কথা বলতে চাই না। "
মাথা নিচু করে চায়ের কাপে চুমুক দিল সঞ্জয়। 
 হাউজ কিপিংয়ের স্টাফ এসে এরপর সঞ্জয়কে দাঁত মাজিয়ে গা স্পঞ্জ করে দিলো। পোশাক পাল্টে ধোয়া একসেট নতুন পোশাক পরানো হলো সঞ্জয়কে। যদি এই লোকটার বদলে এই কাজগুলোই দীপান্বিতা বা রুকসানা বা সোহিনী অথবা ওদের মত কোনো সুন্দরী নার্স করতো - ভাবতে থাকে সঞ্জয়, কি মজাই না হতো।  দীপান্বিতা হলে তো ওকে ধরে ফের একবার নিজের বাড়াটা চোষাতো সঞ্জয়। আর এই মাগীটা হয়তো উদাসীনই থাকতো। সত্যি কথা বলতে একটু রাগ হলেও সোহিনীর ব্যবহার নারীজাতির প্রতি সঞ্জয়ের শ্রদ্ধা একটু হলেও বাড়িয়ে দিয়েছিল।  শর্মিলাও যে অনেকটা এরকমই ছিল। ছেলেদের সেভাবে পাত্তাই দিত না সঞ্জয়কে ছাড়া। আর পারমিতা - সে অত্যন্ত মিশুকে। পুরুষ বা নারী সবার সাথেই খুব সহজেই মিশে যেতে পারে পারমিতা। কিন্তু নিজের স্বামী আর সংসারের প্রতি অনুগত। পারমিতার মত সুন্দরী মহিলার প্রতি অনেকেই নিশ্চই লোলুপ দৃষ্টি দেয়। আর পারমিতাকে নিজের ব্যবসার কাজে অনেক জায়গাতেই যেতে হয়। তবে ওরা দুই বান্ধবী একসাথে থাকে বলে সঞ্জয় এই নিয়ে বিশেষ চিন্তা করে না। সঞ্জয়ই বরঞ্চ পারমিতাকে ঠকিয়েছে অনেকবার। মানে পারমিতার অজান্তে বেশ কিছু মহিলার সাথে ও ঘনিষ্ঠ হয়েছে। এদের মধ্যে বেশীর ভাগই এসকর্ট গার্ল বা সাদা বাংলায় বেশ্যাগোছের মেয়েছেলে। এছাড়া ওর সেক্রেটারি অরিজিতার সাথেও বেশ কয়েকবার চোদাচুদি করেছে ও। আসলে বাইরে গেলে পারমিতাকে খুব মিস করে সঞ্জয়। আর সেই অভাবটাই মাঝেমধ্যে অরিজিতা পুষিয়ে দেয়। 

দেখতে দেখতে আটটা বেজে গেলো। সোহিনীরও চলে যাবার সময় হয়ে গেছে। সোহিনীকে রিলিজ করতে কালকের সেই মধ্যবয়স্কা নার্সটি এসেছে। সোহিনীর ভীষন রকম সেক্সি পাছার দুলুনি দেখা শেষ হলে সকালের নিউজপেপারটা চেয়ে নিয়ে চোখ বোলাতে লাগলো সঞ্জয়। দেখতে দেখতে ব্রেকফাস্টও দিয়ে গেলো। ব্রেডটোস্ট, ডিমের কুসুমের ছাড়া সাদা অংশটা দুভাগ করে দেওয়া, আর সাথে কয়েক টুকরো কাটা পেঁপে। খাওয়া শেষ করে হাসপাতালের ফোল্ডিং বেডটার মাথার কাছটা খানিকটা তুলিয়ে নিল সঞ্জয়। তারপর আধশোয়া হয়ে চোখ বুজলো। সঞ্জয় বুঝে গেছে সকালটা বেশ বোরিং হতে চলেছে। এই বুড়ি মাগীকে দেখে তার মন আর চুলকোবে না। বাড়ি থেকে আনানো একটা মোটা বই হাতে তুলে নিল। দীপান্বিতার সাথে কাল দুপুর থেকে সন্ধে অব্দি ভালই কাটিয়েছে  সে। রাতের বেলায় সোহিনী ম্যাডাম এসে পরিবেশটাকে কেমন গম্ভীর করে দিয়ে চলে গেলো। এরকম একটা মাগীকে কোন শালা যে বিছানায় পাবে কে জানে! সকালে আধঘণ্টার ভিজিটিং আওয়ার্স। দশটা থেকে সাড়ে দশটা। পারমিতা এসে দেখা করে গেছে। বিকেলে ওর কিছু অফিস কলিগদের আসার কথা রয়েছে। এই দুদিন শুয়ে বসে থাকতে ওর খারাপ লাগছে না। এই মুহূর্তে কাজের জন্য ওকে কেউ ডিস্টার্ব করবে না। ফোনকল বা হোয়াটসঅ্যাপ গুরুত্ব বুঝে অ্যাটেন্ড করছে ও। 
" ভালো আছেন? "- পরিচিত গলার স্বর শুনে বুকের ধুকপুকানি বেড়ে গেলো সঞ্জয়ের। দরজা দিয়ে তখন এন্ট্রি নিচ্ছে রুকসানা আনজুম। সেই এক সাদা ইউনিফর্ম যেটা ও গতকালও পরে ছিল। একইরকম ভাবে বাঁধা চুল। পাট করে ভাঁজ করা ওড়নাটা কাঁধের উপর ফেলা। ও ভাবতে পারেনি রুকসানা এই কেবিনে আবার ফেরত আসবে। ভেবেছিল যদি কোনোরকম ভাবে এক ঝলক রুকসানাকে একবার দেখা যায়। আসলে রুকসানাকে ওর দেখতে ইচ্ছে করলেও রুকসানার কথা ভাবলেই ওর বুকের ভিতরটা মোচড় দিয়ে ওঠে। বুঝতে পারে মনে মনে শর্মিলাকে এখনও ভালোবাসে ও। হয়তো সেজন্যই ও এখনো পারমিতার প্রতি পুরো মন উজাড় করে দিতে পারেনি। মনের অবচেতনে জমে থাকা ভালোবাসা এখন আবার ওকে পিছু ডাকছে।

সঞ্জয়ের কাছে এসে দাড়ালো রুকসানা। পারফিউমের সেই মিষ্টি গন্ধটা আজও নাকে লাগছে সঞ্জয়ের। ওর ঠোঁটদুটো ছুঁতে ইচ্ছে করছে সঞ্জয়ের। কাল রাতে কমলেশ প্যাটেলের সাথে হোয়াটসঅ্যাপে বেশ খানিকক্ষণ কথা হয়েছে ওর। একটা এনজিও চালায় কমলেশ। এই হাসপাতালের একজন বোর্ড অফ ডিরেক্টরস - এর মেম্বার। সঞ্জয়ের সাথে ওর খুব ভালোই দোস্তি। একই ক্লাবের মেম্বার ওরা। সঞ্জয়ের গেলাসের বন্ধুও বটে। লেদার প্রোডাক্টস এর ব্যবসা আছে। প্রচুর পয়সা। বাড়িতে নিরামিষাশী হলেও বাড়ির বাইরে পুরো মাংসাশী। তা সে পাতেই হোক বা খাটে। পয়সাওয়ালা ঘরের মেয়েকেই বিয়ে করেছে। শ্বশুরের ব্যবসার একমাত্র ওয়ারিশ। যদিও শ্বশুর এখনো টিকে আছে। ওর বউ সারাক্ষণ পূজোআচ্চা আর ধর্মকর্ম নিয়েই থাকে। পারমিতার মাধ্যমেই কমলেশের সাথে আলাপ হয়েছিল সঞ্জয়ের। এই কমলেশের বোনই  পারমিতার বুটিকের ব্যবসায় পার্টনার। পারমিতার সাথে একই কলেজে পড়ত কমলেশের বোন পুষ্পা। পারমিতাদের ব্যবসায় কন্টাক্ট বাড়াতে নানাভাবে সাহায্যও করে কমলেশ। এক নম্বরের থারকি শালা এই কমলেশ। এনজিওর মাধ্যমে গরীব ঘরের মেয়েদের কিসব ট্রেনিং করায়। তারপর তাদের থেকে বেছে বেছে কিছু সুন্দরীদের বিছানায় তোলে চাকরির দেওয়ার নামে। নিজের ক্ষিধে মিটে গেলে তাদেরকে পাচার করে পরিচিতি নারীলোলুপদের বিছানায় যাদের সাথে অবশ্যই ওর কিছু স্বার্থ জড়িয়ে থাকে। সঞ্জয়কেও বিশেষ বিশেষ ক্ষেত্রে কমলেশের সাহায্য নিতে হয়েছে। যে কারণেই হোক সঞ্জয়কে কখনোই ফেরায় নি কমলেশ। কমলেশের পাঠানো জীবন্ত পুতুলগুলোকে নিয়ে খেলে তৃপ্তি পেয়েছে সঞ্জয়ের অতিথিরা। আর সঞ্জয়ের কপালে জুটেছে  বিশেষ পুরষ্কার। গতকাল রুকাসানার সাথে কথা প্রসঙ্গে সঞ্জয় জেনে নিয়েছে যে কমলেশের এনজিও থেকেই ও নার্সিং এর ট্রেনিং করেছে। রুকসানার নাম শুনে ও একবারেই চিনে নিল। কমলেশের খাতায় মনে হয় নম তুলে ফেলেছে মেয়েটা। 
" আপনি বলেননি তো কমলেশজী আপনার পরিচিত। " হেসে জিজ্ঞেস করলো রুকসানা। 
রুকসানার হাসি অতীতে ফিরিয়ে নিয়ে গেলো সঞ্জয়কে। 
" কাল রাতে ফোন করেছিলেন কমলেশজী। বললেন আপনার বিশেষ যত্ন নিতে। খেয়াল রাখতে যাতে আপনার কোনো অসুবিধে না হয়। "
রুকসানা বোধ হয় বুঝতে পারেনি কোন যত্নের দিকে ইঙ্গিত করেছে কমলেশ। মনে মনে ভাবে সঞ্জয়। ফুলের মত মেয়েটার শরীর একদিন ছিড়ে খুড়ে খাবে কমলেশ আর তার বন্ধুরা। 
" আপনার এখানে কোনো অসুবিধে হচ্ছে না তো? সুপারভাইজার বলে দিয়েছেন এই কদিন আপনার কেবিনেই থাকতে। অসুবিধে হলে কোনো সঙ্কোচ না করে অবশ্যই বলবেন। " 
দীর্ঘশ্বাস ছাড়লো সঞ্জয়। ওদের কথা শুনছিল ঘরে উপস্থিত নার্সটি। 
- "যাক ভালই হলো। তুই থাকলে আর কোনো অসুবিধে নেই রে রুকসানা। তুই সব সামলে নিতে পারবি। শরীরটা আমার ভালো নেই রে। "
- " চিন্তা করো না দিদি। তুমি নিশ্চিন্তে থাকো।"
রুকসানা আশ্বাসে যেন নিশ্চিন্ত হলেন মহিলাটি।
ফোন বেজে উঠলো রুকসানার। 
- "হ্যা কমলেশজী, আমি ওনার সামনেই আছি। ঠিক আছে। আপনি কোনো চিন্তা করবেন না। "
সঞ্জয়ের বুঝতে অসুবিধা হলো না ফোনের ওপারে থাকা ব্যক্তিটি কে। 
ফোন কাটার পরে রুকসানাকে  জিজ্ঞেস করলো সঞ্জয় -
" কমলেশের সাথে আপনার আলাপ আছে?"
" হ্যা। খুব ভালো ভাবে। আমাদের বাড়িতেও তো এসেছিলেন উনি। এই কাজটা ওনার জন্যেই পাওয়া। এখানেই পার্মানেন্টলি একটা ব্যবস্থা করে দেবেন বলেছেন।"
" শুধু তোমাকেই বলেছেন না তোমার সাথে আরো যারা ট্রেনিং করেছে তাদেরকেও বলেছে?"
" ট্রেনিংয়ের শেষে একটা পরীক্ষা হয়। সেটাতে যারা ভালো করে তারাই এই সুযোগগুলো পায়। আমাদের ব্যাচে আমি ছাড়াও আরো চারজন ছিল। দুজন ছেড়ে দিয়েছে। আর বাকি দুজন এখানেই আমার মত কাজ করছে। " 
" কমলেশের এনজিওর খোঁজ কিভাবে পেলে তুমি?"
" আমাদের বস্তিতে অনেকেই এর আগে এরকম ট্রেনিং করেছে। আমার পরিচিত এক দিদিও করেছে। সেই আমাকে খোঁজ দেয়। "
" তোমার সেই পরিচিত দিদি এখন কোথায় আছে?"
" সে এখন দিল্লিতে। ও তো সেলাইয়ের কাজ শিখেছিল। দিল্লিতে একটা ফ্যাক্টরিতে কাজ পেয়েছে। কমলেশজীই সব ব্যবস্থা করে দিয়েছে। এখন খুব ভালো রোজগার করে।"
"তোমার সেই দিদির কোনো ছবি এখন তোমার মোবাইলে আছে?"
" হ্যা। কেন বলুন তো?"
";কিছু না এমনিই। এই দিন কয়েক আগে কমলেশের সাথে দিল্লি গিয়েছিলাম একটা কাজে। তখন একটি মেয়ে কমলেশের দেখা করে। মনে হয় উনি তোমার সেই দিদিই হবেন। অবশ্য নাও হতে পারে। কমলেশ তো অনেক লোককেই কাজ জুটিয়ে দিয়েছে। "
কথা গুলো ডাহা মিথ্যে বললো সঞ্জয়। কমলেশের সাথে কোনোদিনও দিল্লি যায় নি ও। কিন্ত রুকসানা কথাগুলোকে অবিশ্বাস করেনি। ফোনের গ্যালারি খুঁজে ওর পাড়াতুতো দিদির ফটো সঞ্জয়ের সামনে রাখলো। হমম। সুন্দরী তো বটেই। জোগাড়ও করে শালা কমলেশ। 
" কি নাম তোমার দিদির?"
" জী সাবিনা ইয়াসমিন।"
নিজের মোবাইলের ফেসবুকের সার্চ অপশনে নামটা টাইপ করে ফেললো সঞ্জয় রুকসানাকে আড়াল করে। লোকেশন দিল্লি। খুব কমন নাম। বেশ কয়েকটা প্রোফাইল ঘাটতে ঘাটতে অবশেষে খুঁজে পেয়ে গেলো  মেয়েটাকে। সেখান থেকে মেয়েটার ইনস্টাগ্রাম চ্যানেলের আইডিও পেয়ে গেলো সঞ্জয়। কিছু শর্টস ভিডিও আর ফটোগুলো চোখ বোলাতেই ও যা বোঝার বুঝে গেলো। 
গল্পে গল্পে সময় কেটে যাচ্ছে সঞ্জয়ের। সঞ্জয়ের কেবিনের নার্সটি রুকসানার ঘাড়ে দায়িত্ব চাপিয়ে বাইরে বাইরেই ঘুরে বেড়াচ্ছে বেশিরভাগ সময়। কিসের যে শরীর খারাপ ওনার সেটা সঞ্জয় বুঝলো না। কামচোর কোথাকার! যাই হোক উনি যত বাইরে থাকবেন ততই সঞ্জয়ের জন্য ভালো। মধ্যে দুবার হিসি করেছে সঞ্জয়। হল্টার যন্ত্রটা বুকে নিয়ে আর বাথরুম পর্যন্ত যায়নি সঞ্জয়। ইউরিন পটতাতেই মুতেছে সঞ্জয়। দুবারই রুকসানাই পটটা এগিয়ে দিয়েছে। শান্ত কোকড়ানো লিঙ্গটা রুকসানা দেখলেও সেটা তার মনে বিশেষ কিছু প্রভাব ফেলেছে বলে মনে হয় না।  অভাবের সংসারে পয়সার বড় দরকার রুকসানার। দাদার একার উপার্জনে টেনেটুনে চলে ওদের। এখান থেকে এখন সামান্য কিছু আয় হয় রুকসানাদের। চোখে অনেক স্বপ্ন মেয়েটার। নার্সিং পড়বে। ভালো উপার্জন করবে। একটা ছেলেকে মনে মনে পছন্দ করে সে। মাসুদ খুব ভালো ছবি আঁকে। আর্ট কলেজ থেকে পাশ। কিন্তু সবাই বলে মাথায় নাকি ছিট আছে ওর। একটু পাগল পাগল হাবভাব। বাড়িতে আঁকা শেখায় বাচ্চাদের। চাচী খুব চিন্তা করে মাসুদকে নিয়ে। কমলেশজী বলেছে মাসুদেরও একটা হিল্লে করে দেবে। বাচ্চাদের কোনো স্কুলে ড্রয়িং টিচার হিসেবে ঢুকিয়ে দেবেন। সব কিছু ঠিকঠাক চললে চাচীকে করা ওয়াদা পূরণ করবে সে। মাসুদের দায়িত্ব নেবে ও। চোখে একরাশ স্বপ্ন নিয়ে বেঁচে আছে রুকসানা। ফাঁদ ভালই পেতেছে কমলেশ।
দুপুরের লাঞ্চটা এই মাত্র সার্ভ করে গেলো সঞ্জয়ের কেবিনে। 
[+] 4 users Like ron6661's post
Like Reply
#13
Darun
Like Reply
#14
Valo laglo
Like Reply
#15
Next part koi
Like Reply
#16
(03-05-2023, 02:03 PM)Shuhasini22 Wrote: Next part koi

একটু অপেক্ষা করুন ম্যাডাম। পরবর্তী পার্ট খুব তাড়াতাড়ি আসবে। আপনাদের উৎসাহ আর ভালোবাসাই অনুপ্রেরণা জোগায়। 
ভালো লেগে থাকলে লাইক আর রেপু দেবেন অবশ্যই। Namaskar
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)