Thread Rating:
  • 36 Vote(s) - 3.11 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
বিধাতার দান
#1
আবার একটা নতুন গল্প নিয়ে এলাম। আশাকরি পাঠক-পাঠিকাদের ভালো লাগবে।
প্রথম পর্ব
এই গল্পের প্রধান চরিত্র দীপঙ্কর সবাই দীপু নামেই ডেকে থাকে।  স্কুলের নবম শ্রেণীর ছাত্র।  ছাত্র হিসেবে খুব ভালো নয় দিপু টেনেটুনে নাইনে উঠেছে।  নাইনের হিসেবে বয়সটা বেশি বর্তমানে  ** বছর স্কুলের খাতায়।  কিন্তু আসল বয়েস ** বছর বেশি মানে বর্তমানে দিপুর বয়েস ১৯। বয়েস
যাইহোক ছেলে হিসেবে খুব ভালো।  বাড়িতে মা-বাবা ছাড়াও ওর দুই বোন আছে একজন ওর থেকে বছরের বড় আর একজন ওর থেকে দুবছরের ছোট।  বড় বোনের নাম সান্তা আর ছোটোর নাম শিখা।  বেশ গরিব পরিবার দিপুর দিদি মাধ্যমিক পাশ করার পর ওর বাবা আর পড়াতে চায়নি বলে এখন বাড়িতেই বসে থাকে ঘরের কাজ করে আর সেলাইটা খুব ভালো পারে বলে অনেকের অনেক কিছুই সেলাই করে দেয়।  ওদের বাবা কাশীনাথ অনেক কষ্ট করে একটা সেলাই মেশিন মেয়েকে কিনে দিয়েছে।  সান্তা সেলাই করে মাসে ৫০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত রোজগার করে।  এতে সংসারে একটু উপকারই হয়।  শিক্ষা পড়াশোনায় বেশ ভালো এখন দিপুর ক্লাসেই পড়ে তবে অন্য স্কুলে।  শিখা যেমন মেধাবী এমনি সুন্দরী।  শরীরটা বিধাতা খুব যত্ন নিয়ে বানিয়েছেন।  এর মধ্যেই ওর দুটো মাইয়ের সাইজ ৩৪ হয়ে গেছে।  না না ভুল ভাববেননা ওর শরীরে কোনো পুরুষ মানুষের হাত এখনো পরেনি।  কেননা সুন্দরী বলে বেশ দেমাক আছে মেয়ের।  কাশীনাথের সান্তাকে নিয়েই চিন্তা লেখাপড়া শেষ হয়ে গেছে বিয়ের বয়েস হয়ে গেছে কিন্তু পাত্রপক্ষ যে পন দাবি করছে তাতে কাশীনাথ এগোতে পারছেনা। সান্তা দেখতে বেশ বিশেষ করে ওর সারা শরীরে সেক্সের বাসা।  ওকে যেই দেখে তার অবস্থা খারাপ হয়ে যায় বিবাহিতরা বাড়ি গিয়ে বৌকে চোদে আর অবিবাহিতরা বাড়া খেঁচে মাল বের করে শান্তি পায়। কাশীনাথের স্ত্রী অনেক দিন আগেই গত হয়েছেন।  আগে নিজেই রান্না করে ছেলে মেয়েদের খাওয়াতেন সান্তা একটু বড় হতে বাবার সাথে রান্নার কাজে লেগে পড়েছে।  কাশীনাথ একটা কাপড়ের দোকানে কাজ করে সকাল এগারোটায় যায় আর ফিরতে ফিরতে রাত এগারোটা।  বাড়িতে তিন ভাই বোন থাকে।  দিপুর একটা বৈশিষ্ট হচ্ছে যে ওর বাড়া ছোট বেলা থেকেই অনেক বড় আর এখন তো ওই তল্লাটে ওর বাড়ার ধরে কাছে কেউ আসতে পারবে না।
 
একদিন এক সজ্জন মানুষ কাশিকে খবর দিল যে পাশের গ্রামে একটা ভাল পরিবার আছে তারা নাকি বিনা পনে ছেলের জন্য পাত্রী খুঁজছে।  কাশি  সব শুনে নিয়ে ওর দোকানের ছুটির দিনে দিপুকে নিয়ে সেই গ্রামে গেল।  খুঁজে সেই বাড়ি পেয়েও গেল।  সেই বাড়ির মালিক পরিবারের কর্তা।  কাশি গিয়ে নিজের পরিচয় দিয়ে বলল - হুজুর আপনার ছেলের সাথে আমার মেয়ের বিয়ের প্রস্তাব নিয়ে এসেছি।  ভদ্রলোকের চেহারা বিশাল  বাড়ি দেখেই বোঝা যায় যে এনারা খুবই ধোনি মানুষ।  ভদ্রলোকের নাম - নীলকান্ত বসাক শহরে এদের গয়নার বেশ কয়েকটা দোকান আছে।  নীলকান্ত বাবু হেসে বললেন - দেখুন বিয়ের কথা সে পরে হবে আপনারা অনেক দূর থেকে এসেছেন এখন একটু জিরিয়ে নিন।  তারপর সব কথা  হবে। 
একটি ছেলে এসে ওদের গ্লাসে করে জল আর মিষ্টি দিয়ে গেল।  নীলকান্ত বাবু বললেন - এগুলি খেয়ে নিন তারপর আপনার সব কথা শুনব।
জল মিষ্টি খেয়ে কাশির একটু আরাম বোধ হতে দিপুকে বলল - কিরে তাড়াতাড়ি শেষ কর।  দিপু মিষ্টি খাবেকি জানালা দিয়ে পুকুর ঘটে দিকে চোখ যেতে দেখতে পেল একটা মেয়ে বুকের কাপড় খুলে স্নান সেরে গামছা দিয়ে মুচ্ছে।  দিপু আজ পর্যন্ত কারোর খোলা মাই দেখেনি।  ওর দিদি আর বোনের  মাই দেখেছে সে জামার উপর দিয়ে।  খোলা মাই দেখে দিপুর বাড়া বড় হতে লাগল।  এর মধ্যে নীলকান্ত বাবু বললেন চলুন ভিতরের  ঘরে যাই ওকে খেতেদিন বাচ্ছা ছেলে।  দিপুর দিকে তাকিয়ে নীলকান্ত বাবু জিজ্ঞেস করলেন - কি বাবা আরো মিষ্টি দিতে বলব তোমাকে ? দিপু বলল - না না এখনো আমার প্লেটে অনেক গুলো আছে।  নীলকান্ত বাবু আর কিছু না বলে কাশিকে সাথে নিয়ে ভিতরের ঘরে গেলেন।  দিপু একমনে মিষ্টি খেতে খেতে খোলা মাই পাছা দেখছে আর নিজের বাড়ার উপর হাত বোলাচ্ছে।  গ্রামের ছেলে দিপু জাঙ্গিয়া পড়েনা।  যে মেয়েটিকে দেখছিল  সে এবার ওখান থেকে সরে গেল।  দিপু মনমরা হয়ে মিষ্টি গুলো খেয়ে চুপ করে বসে আছে।  মেয়েটার মুখ দেখতে পায়নি  দিপু।  জানালা দিয়ে বাইরে তাকিয়ে আছে সে একটা মেয়ের গলা " তোমাকে ভিতরে ডাকছে বাবা চলো।  মুখ ঘুরিয়ে দেখে মনে হলো সেই মেয়েটি।  
[+] 4 users Like gopal192's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দ্বিতীয় পর্ব
 দিপুর তো খুব ভয় ধরে গেল কিরে বাবা মেয়েটাকি বুঝতে পেরেছে যে আমি ওর খোলা মাই দেখছিলাম।  যা হবে দেখা যাবে বলে উঠে দাঁড়িয়ে পড়তেই  মেয়েটি খিল খিল করে হেসে উঠল।  হাসির কারণ না বুঝে দিপু জিজ্ঞেস করল তুমি হাসছো কেন গো ? মেয়েটি  ওর বাড়ার দিকে আঙ্গুল তুলে  দেখিয়ে বলল - শুধু খোলা বুক দেখেই এই অবস্থা তোমার।  দিপু এবার বুঝতে পারল মেয়েটা কেন হাঁসছে। কোনো রকমে প্যান্টের  কূপের দিয়ে বাড়া চেপে ধরে বলল চলো।  মেয়েটা - এই অবস্থায় দাঁড়াও আমি আসছি বলে ভিতরে চলে গেল।  দিপু এখন থেকেই  শুনতে পেল মেয়েটি বলল "বাবা আমি ওকে আমাদের ওপরের ঘরে নিয়ে যাচ্ছি , আপনাদের এখানে বসে তো ওর ভালো লাগবে না তাই।  মেয়েটির কথার জবাবে বললেন - ঠিক আছে বৌমা তুমি যেটা ভালো মনে করো তবে দেখো ওর যেন কোনো  অসুবিধা না হয়।  মেয়েটি - ঠিক আছে  বাবা।  এবার আবার বাইরের ঘরে এসে বলল - চলো দেখি তোমার একটা ব্যবস্থা করি ভাবে তো আর থাকা যায় না।  দিপুর হাত ধরে  একটা সিঁড়ি  দিয়ে উঠে সোজা দিপুকে একটা ঘরে নিয়ে গিয়ে ঢুকল।  ঢুকেই দরজা বন্ধ করে দিয়ে দিপুর একদম কাছে এসে - জিজ্ঞেস করল কি ব্যাপার  এখন যে বেশ লজ্জ্যা দেখছি তখন তোমার এই লজ্জ্যা কোথায় ছিল যখন তুমি আমার খোলা বুক দেখছিলে ? দিপু মাথা নিচু করে চুপ করে দাঁড়িয়ে রইল।  মেয়েটি এবার দিপুর থুতনিতে হাত দিয়ে ওর মুখ ওপরে তুলে ফিস ফিস করে জিজ্ঞেস করল - কি আর একবার দেখবে আমার খোলা বুক ? এবার দিপু অবাক হয়ে ওর মুখের দিকে তাকিয়ে দেখে বলল - দেখালে দেখব।  মেয়েটি এবার জিজ্ঞেস করল - তোমার নাম কি গো ? দিপু - আমার নাম দীপঙ্কর মাইতি।  একটু থিম দিপু জিজ্ঞেস করল তোমার নাম কি আর তুমি কি নীলকান্ত বাবুর মেয়ে ? মেয়েটি এবার  দিপুর আরো গা ঘেঁষে দাঁড়িয়ে বলল - আমি তন্দ্রা আমি এবাড়ির বড় বৌ।  তোমরা যার সাথে সাথে তোমার বোনের বিয়ের জন্ন্যে এসেছ সে আমার দেওর। তুমি আমাকে তন্দ্রা দি বলতে পারো।  দিপু - আবার বলল - তুমি কি পুকুর ঘটে ভাবেই স্নান করো সবাই তো দেখে ফেলবে তোমাকে।  তন্দ্রা - বাইরের কেউ দেখতে পাবে না বাড়ির জানালা দিয়েই শুধু দেখা যায়।  দিপুর খুব ভালো লেগে গেল তন্দ্রাকে।  বলল তুমি খুব ভালো গো।  তন্দ্রা একটু হেসে বলল - আমি আমার খোলা বুক দেখাবো বললাম বলে আমি ভালো।  দিপু না তা নয় সে তুমি না দেখালেও আমি বলব তুমি খুব  ভালো মেয়ে, আমার দিদিও খুব ভালো মেয়ে আমরা গরিব তো তাই বাবা আর দিদিকে মাধ্যমিকের পর আর পড়াতে পারলো না। 
তন্দ্রা - তুমি কিছু চিন্তা করোনা তোমার দিদিই বাড়ির ছোট বৌ হয়ে আসবে তবে আমার একটা শর্ত আছে।  দিপু - কি শর্ত বল টাকা পয়সা না চাইলেই  হলো।  তন্দ্রা - আমাকে তোমার ঐটা একবার দেখাবে ? দিপু বুঝল না তাই জিজ্ঞেস করল কি দেখাব তোমাকে? তন্দ্রা - তোমার প্যান্টের ভিতর যেটা আছে  সেটা একবার বের করে দেখাবে ? দিপু - আমার লজ্জ্যা করবে দেখতে চাইলে তুমি নিজেই দেখে নাও।  তন্দ্রা - দেখো পরে যেন আমাকে দোষ  দিও না যে আমি জোর করে দেখেছি ? দিপু - ঠিক আছে তোমার যা যা দেখার দেখে নাও।  তন্দ্রা দিপুর সামনে হাঁটু মুড়ে বসে  প্যান্টের বোতাম খেলতেই দিপুর বাড়া স্প্রিঙের মতো ছিটকে বেরিয়ে এসে তন্দ্রার গালে বারি দিল।  তন্দ্রা ,মুখ দিয়ে বেরিয়ে এলো উড়ি বাবা  ইটা কি তুমি প্যান্টের ভিতর লুকিয়ে রেখেছো ? দিপু চুপ করে থাকল।  এবার তন্দ্রা হাত দিয়ে ওর বাড়া ধরে বলল বাবা এজে ১২ হাত কাঁকুড়ের ১৩ হাত বিচি গো যে পাবে না সে খুবই ভাগ্যবতী।  দিপু - কে আবার পাবে আমার জিনিস এটা আর তাছাড়া এটাতো আর কলা নিজে জেক খুশি দেওয়া যায়। তন্দ্রা একটু হেসে বলল রে বাবা সে দেওয়ার কথা বলছিনা যে মেয়ে তোমাকে স্বামী হিসেবে পাবে তার কথা বলছি সে খুবই ভাগ্যবতী।  দিপু - কেন ? তন্দ্রা - সে রোজ এটা  তার ভিতরে নিয়ে সুখ করতে পারবে।  দিপু আগে পিছু না ভেবেই বলে দিল - সে তো তুমিও নিতে পারো।  তন্দ্রা একবার ঢোক গিলে বলল - মানে আমার ভিতরে তুমি তোমার এটা  ঢোকাবে? দিপু - তুমি চাইলে।  তন্দ্রা ওর বাড়া ধরে নাড়াতে লাগল  আর দিপু সুখে শখ বন্ধ করে দাঁড়িয়ে আছে।  দিপু নিজের হাতে বাড়া অনেক বার ধরেছে কিন্তু আজকে প্রথম কোনো মেয়ে তার বাড়া হাতে ধরে নাড়াচ্ছে।  তন্দ্রা ওকে আবার জিজ্ঞেস করল - দেখো দিপু আমি কিন্তু রাজি তোমার এটা আমার ভিতরে নিতে তুমি কিন্তু আমাকে বলেছ  নিতে।  নাড়ান বন্ধ হতে দিপু  চোখ খুলে তাকাল জিজ্ঞেস করল - তুমি নাড়াচ্ছিলে আমার খুব আরাম হচ্ছিল থিম গেলে কেনা ? তন্দ্রা  তোমার ভালো লেগেছেদাড়াও আরো ভালো লাগবে যখন আমি তোমার এটাকে চুষে দেব।  দিপু কিছু বুঝে ওঠার আগেই তন্দ্রা বাড়া ধরে মুখে ঢুকিয়ে নিল আর চুষতে লেগে গেল।  দিপুর খুব ভালো লাগছে বাড়ার ভিতর দিয়ে একটা শিহরণ ওর সারা শরীরে ছড়িয়ে যাচ্ছে।  চোখ বন্ধ করে হাতড়াতে  লাগল আর তাতে ওর একটা হাত তন্দ্রার একটা মাইয়ের উপর পরল।
[+] 6 users Like gopal192's post
Like Reply
#3
তৃতীয় পর্ব 
 চোখ খুলে দিপু দেখেই হাত সরিয়ে নিল।  তন্দ্রা বাড়া থেকে মুখ তুলে জিজ্ঞেস করল - হাত সরিয়ে নিলে কেন আমার বুক তোমার পছন্দ নয় বুঝি ? দিপু - না না তোমার মাই দুটো খুব সুন্দর আমার খুব ভালো লাগছে তোমার মাই দুটো।  তন্দ্রা ওর মুখে মাই কথাটা শুনে একটু কৌতুক করে জিজ্ঞেস করল মেয়েদের উপরের দুটো তো মাই নিচের জিনিসটা কে কি বলে জানো ? দিপু - নিচের কোন জিনিসটার কথা বলছ? তন্দ্রা - আরে  বাবা যেখান দিয়ে মেয়েরা হিসি করে আর ছেলেরা তাদের এটা ঢোকায়।  দিপু - তা বলবে তো তোমাদের হিসির জায়গাটাকে গুদ বলে আর ছেলেরা তাদের বাড়া যখন গুদের ফুটোতে ঢুকিয়ে  কোমর দোলায় তাকে চোদাচুদি করা বলে।  তন্দ্রা দিপুর মুখের দিকে তাকিয়ে থেকে বলল - তুমিও আমাকে একবার চুদে দেবে ?
দিপু - দেখো আমি কখনো কোনো মেয়ের সাথে কিছুই করিনি তাই আমি জানিনা ঠিক কি ভাবে চুদতে হয়।  তন্দ্রা - তোমাকে কিছু করতে হবে না যা করার আমিই করব  তুমি শুধু নিচে থেকে আমাকে সাহায্য করবে।  দিপু রাজি হয়ে গেল , তাই তন্দ্রা ওর পরনের কাপড় সায়া কোমর পর্যন্ত তুলে দিপুকে বলল  তুমি এই বিছানায় শুয়ে পর আমি ঢোকাচ্ছি তোমার বাড়া আমার গুদে।  দিপু শুয়ে পড়তেই তন্দ্রা ওর শরীরের দুপাশে পা রেখে  বাঁড়ার উপরে কোমর এনে এক হাতে বাড়া ধরে গুদের ফুটোতে লাগিয়ে একটু চাপ দিতেই ভস করে দিপুর বাড়া গুদের ভিতর ঢুকে গেল।  দিপুর খুব গরম লাগতে লাগল ওর বাড়াটা যেন উনোনের ভিতর ঢুকে গেছে , তবে জ্বালা করছেন বদলে বেশ ভালো লাগছে।  ওদিকে তন্দ্রার অবস্থা  খুব কাহিল কেননা এতো বড় বাড়া ওর গুদে এই প্রথম বার ঢুকল ওর বরের বাড়া খুব ছোটো আর সরু।  একটু সয়ে নিয়ে এবার কোমর তুলে  তুলে ওঠবোস করতে লাগল। দিপু কিছু বুঝে ওঠার আগেই তন্দ্রা ওর বুকে শুয়ে পড়ল।  তন্দ্রা দিপুর কানের কাছে মুখ নিয়ে বলল - তোমার বাড়ার  ক্ষমতা আছে তোমার এখনো রস বেড়োয়নি  তাই এবার তুমি আমাকে নিচে দিয়ে ওপর থেকে চোদো আর তোমার রস আমার গুদের ভিতরে দাও। 
একেই বলে প্রতিটি প্রাণীই চোদাচুদি কি ভাবে করতে হয় বলে দিতে হয়না এমনি এমনি শিখে যায়।  এমনি দিপু তন্দ্রার গুদে বাড়া ভোরে ঘপাঘপ  ঠাপ মারতে লাগল  . তন্দ্রা শুধু নিচে থেকে কোমর তোলা দিতে দিতে কলকল করে রস খসিয়ে যাচ্ছে।  দিপুর মনে হচ্ছে ওর তলপেট কেমন যেন মোচড়াচ্ছে  কিছু একটা বেরোতে চাইছে।  দিপু কিন্তু থিম নেই সে সমানে কোমর দুলিয়ে ঠাপিয়ে চলেছে এক সময় ওর বিচির থলি খালি করে জীবনের প্রথম বীর্য তন্দ্রার গুদের গভীরে  ঢেলে দিল।  ক্লান্তিতে ওর সারা চোখে ঘুম নেমে এলো।  সত্যি সত্যি ঘুমিয়ে পড়েছিল।  তন্দ্রা কোনো রকমে  ওর শরীরের নিচে থেকে বেরিয়ে এসে ওর শাড়ি ঠিক করে দরজা খুলে নিচে গিয়ে নীলকান্ত বাবুকে বলল - বাবা দিপু ঘুমিয়ে পড়েছে মনে হয় খুব ক্লান্ত ছিল।  কাশি বলে উঠলো - হ্যা সেই ভোর চারটের সময় আমরা রওয়ানা দিয়েছিলাম তাই হয়তো ঘুমিয়ে পড়েছে। কাশীনাথ একটু অপ্রস্তুত হয়ে বলল - বৌমা ওকে ডেকে দাও আমাদের তো আবার ফিরতে হবে।  তন্দ্রা সাথে সাথে বলে উঠলো - আজকে যেতে দিচ্ছিনা দুপুরের খাবার খেয়ে বিশ্রাম নেবেন আপনারা।  তরপর আমি দিপুকে সারা বাড়ি ঘুরিয়ে দেখাব রাতে আমার স্বামী আর দেওর ফিরবেন তাদের সাথে কথা বার্তা সেরে তবেই আপনাদের ছাড়ব। 
 নিশিকান্ত বাবু  হেসে বললেন - হয়ে গেল কাশীনাথ বাবু আমার এই বড় বৌমার কথা আমরাও কেউ ফেলতে পারিনা।  ও মশাই আজকে থেকেই যান কালকে আমার গাড়ি আপনাদের বাড়ি পৌঁছে দেবে।  এখন একবার মেয়ের ফটো দেখান দেখি।  কাশীনাথ - সান্তার একটা ছবি সাথে করে নিয়ে এসেছিলেন সেটা কে বের করে নিশিকান্ত বাবুর হাতে দিলেন ওনার দেখা হতেহাত বাড়িয়ে বললেন - বৌমা নাও দেখো তোমার পছন্দ হয় কিনা।  ফটো দেখে তন্দ্রা বলে উঠল বাবা এই আমার যা হবে আমি বলে রাখলাম আপনি বা মা কিন্তু না করতে পারবেন না।  নিশিকান্ত - তোমার পছন্দেই আমাদের পছন্দ রাতে কুনাল আর মৃনাল এলে ওদের দেখিও।  আমি  জানি তোমার পছন্দের উপর ওদের বেশ ভরসা আছে।  আর মেয়েটিকে দেখতেও তো বেশ অপছন্দ করার মতো একেবারেই নয়। যায় তোমার শাশুড়ি মাকে একবার দেখিয়ে দাও।  কাশীনাথের দিকে তাকিয়ে বললেন - জানেন আমার স্ত্রী গত বছর থেকে একেবারে শয্যাশায়ী চলতে ফিরতে পারেন না , এই বৌমাই ওর দেখাশোনা করে নিজের মায়ের মতো খুব ভালো মেয়ে।  কাশীনাথ - হ্যা দেখেই বোঝা যায় যে বৌমা কতটা ভালো আমাদের তো চেনেই না তও কেমন অধিকার দেখিয়ে  আমাদের যাওয়া আটকে দিল যেন আমার ওর কত দিনের চেনা মানুষ।  নিশিকান্ত - আমার বৌমা এরকমই একটাই দুঃখ তিন বছর হোল বিয়ে হয়েছে এখন আমরা  নাতি বা নাতনির মুখ দেখতে পারলাম না।  কাশীনাথ - এতো ভালো মেয়ে নিশ্চই হবে দেখবেন এই আমি বলে রাখলাম। 
[+] 6 users Like gopal192's post
Like Reply
#4
চতুর্থ পর্ব
দুপুরের খাবার সময় হতে তন্দ্রা গেল দিপুকে ডাকতে।  ঘরে ঢুকে দেখে সে তখন ঘুমোচ্ছে আর ওর বাড়া উর্ধমুখী হয়ে রয়েছে।  তন্দ্রা ওর বাড়া ধরে একটু নাড়িয়ে দিতেই সেটা আরো শক্ত হয়ে গেল।  তন্দ্রা পরল ভারী মুশকিলে এবারেও তো ছেলেটাকে সবার সামনে নিয়ে যেতে পারবে না।  সোজা নিচে নেমে  ওর শশুর মশাই আর কাশীনাথকে বলল - চলুন আপনাদের খাবার দেওয়া হয়েছে আমি দিপুর খাবার ওপরের ঘরেই নিয়ে যাচ্ছি  ও খুবই ক্লান্ত তাই ওকে খাইয়ে দিয়ে ওখানেই ঘুমোতে বলছি।
ওঁরা খেতে গেল তন্দ্রা দিপুর খাবার নিয়ে ওপরে এসে টেবিলে রেখে দরজা বন্ধ করে দিয়ে আবার দিপুর বাড়া ধরে নাড়াতে লাগল।  শেষে ওর প্যান্টটা খুলে  বের করে নিয়ে বাড়া মুখে ঢুকিয়ে চুষতে লাগল।  বাড়ার শিড়শিড়ানিতে দিপুর ঘুম ভেঙে গেল উঠে বসে বলল - আবার চুষে তুমি আমার বাড়া শক্ত করে দিলে  মানে আবার তোমার গুদে ঢোকাতে হবে।  তন্দ্রা মুখ তুলে বলল - হ্যা এখন একবার রাতে আর একবার আমাকে চুদবে তুমি। দিপুর দিকে তাকিয়ে জিজ্ঞেস করল - তোমার আপত্তি নেই তো ? দিপু - তুমি যতবার বলবে আমি ততবারই তোমাকে চুদে দেব , তবে  তোমার সব কিছু খুলে ল্যাংটো হয়ে চোদাতে হবে আমার সাথে।  তন্দ্রা - ঠিক আছে আমার ছোটো বর তোমার এই বৌকে যতবার খুশি যেভাবে খুশি তুমি চুদতে পারো।  দিপু - আমি তোমার বর কি করে হলাম ? তন্দ্রা - কেন আমাকে যে চুদলে ছেলেরা বৌদেরই চোদে তাইতো আমিও  তোমার বৌ হলাম আজ থেকে।  দিপু - আমি কিন্তু চাকরি করিনা তোমাকে খাওয়াব কি ভাবে ? তন্দ্রা - আমার অনেক টাকা আছে সব আমি তোমাকে দেব  শুধু তুমি আমাকে একটা বাচ্ছা পেতে পুড়ে দাও। দিপু ভাবতে লাগল ওদের গ্রামের এক দাদার বিয়ে হলো তার এক বছর বাদে সেই বৌদির পেট ধামার মতো ফুলে রয়েছে।  মাকে জিজ্ঞেস করতে বলল - বিয়ের পর সব মেয়েরই বাছা হয়। মানে বিয়ের পর চোদাচুদি  করলেই পেতে বাচ্ছা আসে  ওর দিদিরও বাচ্ছা হবে। তন্দ্রা দিপুকে চুপ করে থাকতে দেখে জিজ্ঞেস করল - কি হলো আমাকে একটা বাচ্ছা দেবে না  তুমি ? দিপু - কেন দেবোনা অনেক গুলো দেবো।  দিপু তন্দ্রাকে এবার নিজের বুকের সাথে জড়িয়ে ধরে ওর ঠোঁটে একটা চুমু দিল আর ওর ব্লাউজের উপর থেকে  মাই টিপতে লাগল।  তন্দ্রা দেখে বলল - দাড়াও আমি আগে ল্যাংটো হয়নি তারপর তোমার যা খুশি করো।  তন্দ্রা ল্যাংটো হয়ে  বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়ল আর দিপু একটা একটা করে মাই টিপতে আর চুষতে লাগল।  এদিকে তন্দ্রা ওর বাড়া নিয়ে চটকাতে আর নাড়াতে লাগল।  তন্দ্রার খুব সেক্স উঠে যেতে বলল - এই এবার আমাকে চোদো না গুদের ভিতর খুব কিটকিট করছে।  দিপু ওর কোথায় সোজা হয়ে বসে ওর মুগুরের মতো  বাড়া ধরে গুদের ফুটোতে লাগিয়ে ঠেলে দিল সবটা আর তারপর কোমর খেলিয়ে ঠাপাতে লাগল।  অনেক্ষন ঠাপ খেয়ে তন্দ্রার অনেকবার রস খসেছে তাই দিপুকে বলল - এবার তোমার বৌয়ের গুদ ভোরে তোমার রস ঢেলে দাও আর এই রস পেলেই আমার পেটে তোমার বাচ্ছা আসবে।  দিপু - কিন্তু আমার যে আর একটু সময় লাগবে তুমি একটু অপেক্ষা করো আমি ঠিক তোমাকে বাচ্ছার মা বানিয়ে দেব।
আরো মিনিট পাঁচেক ঠাপিয়ে তন্দ্রার গুদ ভাসিয়ে বীর্য ঢেলে দিল।  কিছু সময় ওর বুকে মাথা দিয়ে মাই চুষতে লাগল।  শেষে তন্দ্রা ওকে বুক থেকে তুলে দিয়ে বলল - এই এবার আমাকে ছেড়ে দাও আমার খুব হিসি পেয়েছে আর খিদেও পেয়েছে। তোমার পায়নি ?
দিপু - হ্যা আমারও হিসি ও খিদে দুটোই পেয়েছে।  তন্দ্রা বলল চলো তাহলে আমরা দুজনে আগে হিসু করেনি তারপর এক সাথে খাবো।
দিপু অবাক হয়ে তন্দ্রাকে দেখতে লাগল তন্দ্রা ওর হাত ধরে বিশাল এক বাথরুমে ঢুকে বলল যাও তুমি তো দিয়ে হিসু করবে করে নাও।  তন্দ্রা মেঝেতে বসে ছড় ছড় করে মুততে লাগল আর দিপু তন্দ্রা ভরাট পাছা দেখতে দেখতে হিসি করতে লাগল।  দুজনে পরিষ্কার হয়ে ঘরে এসে জামা কাপড়  পরে খেতে শুরু করল।  তার আগে দরজা খুলে রেখে এলো।
একটু বাদে নিশিকান্ত আর কাশীনাথ দুজনে ঘরে ঢুকে বললেন - এতক্ষনে খেতে বসেছ তোমরা।  তন্দ্রা - কি করব বলুন এই ছেলের ঘুমই ভাঙছিল না তাই তো দেরি হলো। 
[+] 5 users Like gopal192's post
Like Reply
#5
পঞ্চম পর্ব
খাবার খেয়ে দিপু আবার ঘুমিয়ে পরল।  বেশ ক্লান্ত লাগছিল তাই ঘুম আসতে দেরি হলোনা।  জীবনে প্রথম দুদুবার বীর্য ঢাললে তো ক্লান্তি আসবেই তাও আবার মেয়ের গুদে।  ওকে ঘুমোতে দেখে তন্দ্রা বেরিয়ে পাশের ঘরে গিয়ে ওর শাশুড়ি মাকে স্নাতার ফটো দেখালো।  দেখে সুশীলা দেবীরও বেশ পছন্দ হলো বললেন - বৌমা একে আমার তো বেশ লাগছে দেখো তোমার দেওরের পছন্দ হয় কিনা।  তন্দ্রা - পছন্দ না করে যাবে কোথায় মা আমি জানি ওর পছন্দ হবে আমার পছন্দের উপর ওর আস্থা আছে। সুশীলা - পছন্দ হলেই বাঁচি বেশ কয়েকটা মেয়েকে দেখেও ওর পছন্দ হয়নি।  তন্দ্রা - ঠিক আছে মা আমি দেখছি।  আবার জিজ্ঞেস করল তন্দ্রা - মা আমি এখানেই একটু গড়িয়ে নি ? সুশীলা - কেন তোমার ঘরে শোবেনা ? তন্দ্রা - ওখানে দিপু মানে আমাদের হবু ছোট বৌয়ের ভাই ঘুমোচ্ছে তাই   সুশীলা - তা এখানেই শুয়ে পর।
সন্ধে বেলা দিপুর ঘুম ভাঙল হঠাৎ জেগে উঠে বুঝতে পারলোনা কোথায়।  একটু বাদে বুঝতে পারল তো অন্য গ্রামে দিদির সমন্ধ দেখতে এসেছে।  ওদের তো বাড়ি ফিরতে হবে বাবা ওকে খুব বকবে।  তাড়াতাড়ি বিছানা ছেড়ে নেমে বাথরুমে ঢুকে হিসি করে নিচে এলো সেখানে ওর বাবা আর নিশিকান্ত বাবু বসে চা খেতে কথা বলছেন।দিপুকে দেখে নিশিকান্ত বাবু বললেন - কি এখন ঘুম ভাঙলো তোমার ? দিপু - হ্যা সে কাক ভোরে উঠে আমরা বেরিয়েছিলাম তাই খাবার পরে ঘুমিয়ে পড়েছিলাম।  নিশিকান্ত বাবু হেসে বললেন - আরে বাবা এতে লজ্যা পাবার কি আছে ঘুম তো পেতেই পারে আর তুমি তো অন্য কোথাও ঘুমোওনি, আমার বাড়িতে ঘুমিয়েছ বেশ করেছো।  গলা একটু উঠিয়ে ডাকলেন - বৌমা দিপুর চা নিয়ে এসো।  একটু বাদেই তন্দ্রা চা নিয়ে হাজির দিপুকে চা আর সাথে সিঙ্গারা দিয়ে বলল বাবাঃ কি ঘুম তোমার আমি দুবার ডেকে এসেছি তোমাকে।
দিপু তন্দ্রার দিকে দেখতেই তন্দ্রা ওকে চোখ মারল।  দিপু ঘাবড়ে গিয়ে দেখে নিল কেউ দেখেছে কিনা।  তন্দ্রা ওখানেই বসে কাশীনাথের সাথে সান্তার সম্পর্কে  খুঁটিনাটি জিজ্ঞেস করছিল।  কাশীনাথ নীলকান্ত বাবুর দিকে তাকিয়ে বলল - দাদা আমার পাড়ার একটা দোকানে ফোন করতে হবে এখানে কোথাও কি ফোন করা যাবে ? নিশিকান্ত বাবু - আরে মশাই আমার বাড়িতেই ফোন আছে করুননা কোথায় ফোন করবেন।  কাশীনাথ  দিপুর দিকে তাকিয়ে বলল - দিপু বাবা তোরা বাপিদাকে একটা ফোন করে দে যে আমরা আজকে যেতে পারছিনা সেটা যেন তোর দিদিকে যেন বলে দেয় না হলে ওরা দুইবোন খুব চিন্তা করবে।  বাপি ওদের বাড়ির কাছেই থাকে আর ওর বাড়তেই দোকান দিয়েছে বেশ ভালোই চলে স্বামী-স্ত্রী মিলে দোকান চালায় খুব ভালো ছেলে। তন্দ্রা বলল - চলো পাশের ঘরে ওখানেই ফোন রাখা আছে।  দিপু গিয়ে ফোন করে বাপিকে  বলল - দাদা আমি দিপু বলছি একবার দিদিকে ডেকে দেবে ? বাপি - তা দিচ্ছি তা তুই কথা থেকে ফোন করছিস তুই আর কাকাবাবু তো স্নাতার পাত্র দেখতে গেছিলি। দিপু - আমি সেই ছেলের বাড়ি থেকেই ফোন করছি। বাপি ওর বৌকে ফোন ধরিয়ে দিয়ে সান্তাকে ডাকতে গেল।  একটু বাদে দিপু ওপাশ থেকে ওর দিদির  গলা পেল - বল ভাই কখন বাড়ি ফিরবি তোরা বাবা কোথায় ? দিপু সংক্ষেপে সবটা বুঝিয়ে বলল আর এটাও বলতে  ভুলোনা যে ওর বিয়ে প্রায় পাকা করেই ফিরবে।
তন্দ্রা এবার দিপুকে একটা চুমু দিয়ে বলল - তুমি যা চোদাটাই চুদেছ আমাকে আর রাতে তোমার ঐবার গুদে নিতে পারবোনা তবে তোমার কাছে আমার কাজের মেয়েটাকে পাঠিয়ে দেব  ওকে ধরে চুদে দিও।  দিপু - না বাবা যদি চেঁচামেচি করে তো আমাদের বদনাম হয়ে যাবে। আর তাছাড়া মেয়েটা আমাকে কেন চুদতে দেবে ? তন্দ্রা - তোমার কোনো ভয় নেই ওর বিবাহিতা এখনো পর্যন্ত ওর কোনো বাচ্ছা হয়নি ওর বরের দ্বারা পেট বাঁধবেনা তাই আমার এক ভাই এলে ওকেই চোদে।  সতরাং তোমার কোনো চিন্তা নেই।
রাতের খাওয়া শেষ হতে দিপুকে একটা ঘরে নিয়ে গিয়ে বলল - তুমি এখানেই ঘুমোবে।  এদিকে বেশ রাতে কুনাল মৃনাল ফিরল।  খাওয়া শেষে তন্দ্রা ওদের দুজনকে  সান্তার ফটো দেখালো দুজনেরই খুব পছন্দ হয়ে গেল।  কুনাল ছোট ভাইকে জিজ্ঞেস করল দেখ তোর পছন্দ হয়েছে তো ?
মৃনাল - বেশ ভালোই মনে হচ্ছে তবে সামনা সামনি দেখলে কেমন লাগে দেখি।  কুনাল - মানে প্রাথমিক ভাবে তোর পছন্দ হয়েছে , তা কবে যাবি   মেয়ে দেখতে ? মৃনাল - সে তোমার ঠিক কারো।  কুনাল - আজ তো সোমবার কাল ওনারা নিজের বাড়ি ফিরবেন বৃহস্পতিবার আমাদের দোকান বন্ধ সেদিন যাওয়াযেতে পারে তাইনা।  তন্দ্রা - ঠিক তাই আমিও সেটাই ভাবছিলাম , ঠিক আছে আমি বাবাকে মাকে বলে দিচ্ছি।  অনেক রাত হয়ে গেছে  সবাই ঘুমোতে গেল। 
[+] 7 users Like gopal192's post
Like Reply
#6
ষষ্ঠ পর্ব
ওদিকে দিপু অন্ধকার ঘরে বিছানায় চোখ বন্ধ করে শুয়ে আছে এখুনি ওর ঘুম আসবেনা।  ভাবতে লাগল তন্দ্রা দিদি যে বলল  একটা মেয়েকে পাঠাবে সেকি আসবে না।  খুট করে একটা আওয়াজ হতে দিপু দরজার দিকে তাকাল দেখে একজন কেউ ঘরে  ঢুকল।  বিছানার কাছে এসে দিপুর বুকের ওপরে হাত বোলাতে লাগল , একটু বাদেই হাতটা নিচের দিকে নামতে লাগল আর ওর বাড়ার ওপর এসে থেমে গেল। কিন্তু সে হাতটা সরিয়ে নিল।  দিপু খুব বিরক্ত হলো , সেই থেকে জেগে শুয়ে অপেক্ষা করছে আর একটা গুদে ওর বাড়া ঢুকবে তা না  বাড়ার ওপর হাত দিয়েও সরিয়ে নিল। একটু বাদে সেই হাতটা আবার বাড়ার ওপরে এলো আর ওর বাড়াটা  মুঠো করে ধরে চাপতে লাগল। মেয়েটির  নিঃশাস বেশ জোরে জোরে পড়তে লাগল।  এবার মেয়েটি ওর হাফ প্যান্টের বোতাম খুলে বাড়াটা বের করে নিয়ে ওপর-নিচে করতে লাগল।  একটু বাদেই সেটা বিশাল আকার ধারণ করল।  মেয়েটির মুখে দিয়ে একটা আওয়াজ বেরোল - কত্ত বড় আর মোটা।  দিপু এবার একটা হাত বাড়িয়ে  মেয়েটির একটা হাত ধরে নিজের বুকের উপর এনে ফেলল।  মেয়েটি চমকে গিয়ে বলল একটা দস্যু এভাবে কেউ টানে যদি আমাকে বলতে আমিই তো তোমার বুকে লুটিয়ে পড়তাম।  দিপু - তুমি শুধু বাড়া নিয়ে ব্যস্ত তাইতো আমাকে টেনে নিতে হলো।  দিপু এবার মেটার মাই হাতাতে  লাগল বেশ ডাঁসা মাই তবে তন্দ্রা দিদির মতো বড় নয়।  মেয়েটি এবার দিপুর হাত সরিয়ে দিয়ে ব্লাউজ খুলে দিয়ে বলল নাও
এবার যত পারো আমার মাই টেপো।  তবে তার আগে তোমার বাড়াটা আমার ফুটোতে ঢুকিয়ে আমাকে আরাম দাও।  দিপু - তোমার শাড়ি খোলো না হলে ঢোকাবো কি করে।  মেয়েটি সব খুলে ফেলে বিছানায় উঠে দিপুর বাড়া মুখে নিয়ে একটু চেটে দিয়ে বলল - বৌদিদি ঠিক বলেছে এরকম বাড়া আমাদের  গ্রামে কেন অন্য কোনো গ্রামে খুঁজে পাওয়া যাবেনা।  দিপু - দেখি তুমি এবার পা ফাঁক করে শুয়ে পর আমি বাড়া ঢোকাচ্ছি। মেয়েটি  এবার দিপুর পাশে শুয়ে পরে দিপুকে টেনে নিজের বুকে উঠিয়ে সারা মুখে চুমু খেতে লাগল।  দিপু ওকে আধো অন্ধকারে ঠিক মতো দেখতে  পাচ্ছে না তাই বলল - একটা আলো থাকলে ভালো হতো ডোমার ল্যাংটো শরীরটা দেখে দেখে চুদতাম।  মেয়েটি - এই না না আমার লজ্যা করবে  লাইট জ্বালিও না।  দিপুর জেদ চেপে গেল লাইট সে জ্বলবেই তাই উঠে আন্দাজে হাতের হাতের সুইচ বোর্ডটা খুঁজে অন করে দিল একটা কম পাওয়ারের লাইট জলে উঠলো।  মেয়েটি দু হাতে মুখ ঢেকে বলল - কি অসভ্য রে বাবা আমাকে ল্যাঙট দেখার এতো সখ তোমার।
দিপু এবার ওকে জিজ্ঞেস করল তোমার নামকটা কি গো ? মেয়েটি বলল - লতা।  দিপু - তোমার তো বিয়ে হয়ে গেছে তোমার বড় তোমাকে চোদে না ? লতা বলল -মাঝে মাঝে তবে ওর বাড়া তো ছোট্ট ছেলের নুনুর মতো তোমার মতো এমন মুগুরের মতো নয়।  বৌদিদি খুব সুখ পেয়েছে  আর ভিতরেই রস নিয়েছে বাচ্ছা নেবার জন্য আমিও তোমার রস ভিতরেই নেব তাতে যদি আমার পেটে বাছা আসে। দিপু - ওকে ভালো করে দেখতে লাগল বেশ সুশ্রী স্বাস্থ্য বেশ ভালো গুদের কিছুই দেখা যাচ্ছে না মালের জঙ্গল হয়ে রয়েছে। দিপু তাই দেখে জিজ্ঞেস করল - কোথায় ঢোকাব তোমার গুদটাইতো দেখতে পাচ্ছিনা  . লতা খিল খিল করে হেসে বলল - চুদতে এসেছো আর গুদের ফুটোয় খুঁজে পাচ্ছনা। লতা নিজে দুহাতের আঙুলে করে  গুদে ঠোঁট দুটো ফাঁক করে বলল নাও এবার তোমার বাড়া আমার গুদের ফুটোতে ঢুকিয়ে দিয়ে আচ্ছা করে চুদে দাও। দিপুও আর দেরি না করে বার বাগিয়ে ধরে ওর গুদের ওপরে রেখে চাপ দিলো কিন্তু ঢুকলো না।  লতা হেসে বলল দাড়াও কোথায় দিচ্ছ ওটা তো  আমার মুতের ফুটো ওখান দিয়ে মুতি।  বলে হাত দিয়ে গুদের ফুটোতে লাগিয়ে বলল নাও এবার চাপ দাও তবে একেবারে ঢুকিয়ে দিওনা আমার লাগবে  তাহলে।  লোটার কথামত দিপু একটু একটু করে চেপে চেপে পুরো বাড়াটা গুদের গভীরে ঢুকিয়ে দিল।  লতা মুখে কুঁচকে বলল - আমার পেটের মধ্যে চলে গেছোগো দাদাবাবু   খেদিয়ে একখানা বাড়া বানিয়েছো তুমি।  নাও এবার আস্তে আস্তে ঠাপাও দেখি ব্যাথা লাগে কিনা।
প্রথম কোমর দোলাতে লতা আঃ আঃ করতে লাগল একটু বাদেই দিপুর বাড়া খুব সহজ ভাবে ঢুকতে বেরোতে লাগল।  তাই বেশ জোরে জোরে ঠাপাতে  লাগল আর হাত বাড়িয়ে মাই দুটো চটকাতে লাগল।  দিপু যত ঠাপাচ্ছে  লতা ততই বলছে আমাকে চুদে চুদে মেরে ফেল গো এমন বাড়া গাদন খেয়ে  মরেও আমি সগ্গে যাবো ইসসসস বেরোচ্ছে গো তুমি থেমোনা চুদে চুদে আমার গুদের ভিতর তোমার রস ঢেলে আমাকে পোয়াতি করে দাও গো দাদাবাবু।  ঘন ঘন রস খসাতে লাগল লতা দিপুর কোমর ধরে এসেছে সাথে ওর বীর্যও বেরোবে বেরোবে করছে তাই শেষ কয়েকটা জব্বর ঠাপ দিয়ে  গুদের গভীরে গেঁথে দিলো ওর বাড়া আর গলগল করে বীর্য পড়তে লাগল ওর গুদের ভিতরে।  লতা - আঃ কি সুখ গো কত্ত ঢালছো গো  কি গরম তোমার রস।  এবার আমি মা হতে পারবো দাদাবাবু।  কিছুটা বিশ্রাম নেবার পর দিপু ওর বুক থেকে উঠে পরল।  সাথে বাথরুমে ঢুকে  বাড়া ধুয়ে ঘরে এসে দেখে লতা গুদে হাত চাপা দিয়ে বসে আছে , দিপু বুঝল যে ওর এক ফোটাও রস যেন বেরিয়ে না আসে।
Like Reply
#7
প্রথম কমেন্ট আমি করলাম। গল্প ভাল হচ্ছে
প্লট ইন্টারেস্টিং মনে হচ্ছে। চালিয়ে যান, গল্পের উত্তেজনা বজায় থাকুক।
Like Reply
#8
খুব ভালো হচ্ছে চালিয়ে যান দাদা........
Like Reply
#9
Darun golpo. khub valo
Like Reply
#10
Khub valo
Like Reply
#11
Bhalo hocche gopal da
পাঠক
happy 
Like Reply
#12
Darunnnn
Like Reply
#13
সপ্তম পর্ব
ধীরে ধীরে লতা নিজের শাড়ি সায়া পরে বলল - এবার থেকে যখনি এখানে আসবে আমাকে তুমি পাবে আমার এক বোন আছে তার বিয়ে হয়নি।  আর বিয়ে করবে না  কিন্তু চোদাতে চায় তুমি তোমার বাড়া দিয়ে ওর গুদের ফুটো বড় করবে।  জিজ্ঞাসু দৃষ্টিতে দিপুর দিকে তাকাতে দিপু বলল  হ্যা  তোমার বোনকেও চুদব।  তুমি যাকে যাকে  চুদতে বলবে আমি সবাইকে চুদে দেব। লতা দিপুর ঠোঁটে একটা চুমু দিল আর যাবার সময় দিপুর পায়ে হাত দিয়ে প্রণাম  করে বলল তুমিই আমার আসল স্বামী। দিপু চোদার সুখে দুচোখ বন্ধ করে শুয়ে পরল আর কখন যে ঘুমিয়ে গেছে বুঝতে পারেনি।  বেশ সকালে হিসির বেগ পেতে ঘুম ভেঙে গেল।  হিসি করে ঘর থেকে বেরিয়ে বাইরে এলো।  দেখে লতা রান্না ঘরে কিছু একটা করছে। ওকে চায়ের কথা বলতে যাবার আগেই  তন্দ্রা দিদি পিছন থেকে দিপুকে জড়িয়ে ধরে বলল - কি আমার দ্বিতীয় বর তোমার বাড়া ঠান্ডা হয়নি বুঝি তাই লতার  কাছে এসেছো ? লতা ঘুরে দিপুকে দেখে একটু লজ্জ্যা পেল।  তন্দ্রা - কিরে লতা কেমন চুদল আমার দ্বিতীয় বর? লতা - বৌদিদি যা একখানা জিনিস  আছেনা আমার নাম ভুলিয়ে দিয়েছে আমি চুদিয়ে খুব খুশি গো। তুমিতো বললে এনারা একটু বাদেই বেরিয়ে পড়বেন তাই তাড়াতাড়ি জলখাবার  তৈরী করছি। তন্দ্রা ওকে বলল - তার আগে আমার দ্বিতীয় বরকে চা করে দিবিনা ? লতা - জল বসিয়েছি এখুনি দিচ্ছি।
তন্দ্রা দিপুর হাত ধরে বসার ঘরে নিয়ে গেল সেখানে ওর শশুর , দিপুর বাবা কুনাল মৃনাল বসে কথা বলছে।  দিপুকে দেখে কুনাল জিজ্ঞেস করল  - কি ঘুম হয়েছে শুনলাম তুমি এখানে এসে শুধু ঘুমিয়ে কাটালে ? দিপু লজ্জায় মাথা নিচু করে রইল।  মৃনাল জিজ্ঞেস করল - আমরা যদি  সামনের বৃহস্পতিবার  তোমাদের বাড়ি যাই তো তোমার কোনো আপত্তি আছে ? দিপু চট করে উত্তর দিলো - তুমি আজকেই চলোনা আমাদের খুব ভালো লাগবে। কাশীনাথ বলে উঠলেন - কিরে বড়দের তুমি করে বলতে হয়। মৃনালের দিকে তাকিয়ে বলল - কিছু মনে কোরোনা বাবা এরকমই।  মৃনাল - না না মনে করব কেন আমার ওকে খুব ভালো লেগেছে তাই তুমি করেই আমাদের সবাইকে বলতে পারবে।  নিশিকান্ত বাবুর দিকে তাকিয়ে  বলল - বাবা তোমার আপত্তি আছে ? নিশিকান্ত - না না একেবারেই নেই ওতো আজথেকে  আমার আর একটা ছেলে হলো।
এবার নিশিকান্ত বাবু কাশীনাথকে বললেন - দেখুন দাদা আমাদের কিছুই চাইনা আমরাই আমার বৌমাকে সাজিয়ে নিয়ে আসব।  আমাদের টাকা পয়সা যা আছে তা সাত পুরুষ  বসে খেলেও ফুরোবেনা।  আমার চাই একটা ভালো মেয়ে যে আমার বড় বৌমার ছোট বোনে হয়ে বাড়িতে থাকবে। একটু থেমে  আবার বললেন - তাহলে কথা পাকা করেদি কি বল - বলে মৃনালের দিকে তাকালেন।  মৃনাল - বাবা শুধু শুধু আমাকে জিজ্ঞেস করছি  তুমি বৌদি পছন্দ করেছে আর আমি ছবিতে যা দেখেছি তাতে আমারও কোনো আপত্তি নেই তবে একবার চোখের দেখা দেখার জন্য ওনাদের বাড়িতে যাব।
কথাবার্তা হয়ে গেল এবার ওদের বাড়ি ফেরার পালা।  কুনাল আর মৃনাল কাশীনাথ ও দিপুকে গাড়ি করে ওদের বাড়ির কাছে নামিয়ে দিলো।  দিপু অনেক করে ওদের অনুরোধ করল একবার ওদের বাড়ি ঘুরে যেতে।  তাই দিপুর অনুরোধ ফেলতে না পেরে ওদের বাড়িতে গেল।  কাশীনাথ বাবু ঘরে ঢুকে ডাক দিলেন - কোথায় গেলিরে সান্তা।  বাবার গলা পেয়ে বাথরুম থেকেই সান্তা ওর বোনকে বলল - ওরে শিক্ষা বাবা এসেছে দরজা খুলে দে।  শিক্ষা দরজা খুলে ওর বাবার সাথে আরো দুজন মানুষ দেখে জিজ্ঞেস করল - এঁরা কে বাবা ? কাশীনাথ শিক্ষার কথার কোনো উত্তর না দিয়ে কুনাল আর মৃনালকে বলল - ঘরে এসে বসো তোমরা।  দুই ভাই ঘরে ঢুকে বসল।  দিপু শিক্ষাকে নিয়ে ভিতরে গিয়ে জিজ্ঞেস করল  - শোন্ তোর কাছে টাকা আছে ? শিক্ষা - কেন টাকা দিয়ে কি করবি ? দিপু - ওরে দিদির জন্য পাত্র দেখতে গেছিলাম এনাদের ছোট ভাই তার সাথে দিদির বিয়ে পাকা করে এসেছি। খুব ভালো মানুষ রে  আমাদের কত আদর যত্ন করেছে আর গাড়ি করে আমাদের পৌঁছে দিতে এসেছে রে।  ওদের একটু মিষ্টি মুখ না করতে পারলে খুবই লজ্জার ব্যাপার হবে তাই না ? শিক্ষা - বলল তুই ওনাদের কাছে গিয়ে গল্প কর আমি এখুনি ওনাদের জন্য মিষ্টি কিনে আনছি।  তুই দিদিকে চা করতে বলে ওনাদের কাছে গিয়ে আটকে রাখ আমি না ফেরা পর্যন্ত।  দিপু বাথরুমের কাছে গিয়ে বলল - ও দিদি তুমি তাড়াতাড়ি বের হয়ে এসো।  সান্তা কোনো রকমে শাড়ি দিয়ে শরীর দেখে বেরিয়ে এসে জিজ্ঞেস করল - কে এসেছে রে বাবা কাদের সাথে কথা বোলছেরে ? দিপু সব খুলে ওকে বলতে বলল আমি ওদের জন্য চা করতে যাচ্ছি।  দিপু ওকে হাত ধরে দাঁড় করিয়ে বলল তার আগে তোর যে নতুন শাড়িটা আছে সেটা পড়ে চা করে ওদের দিয়ে আসবে।  সান্তা মুখে লজ্জ্যা পেলেও বিয়ের আনন্দে মনে খুশির জোয়ার এলো।  ওর ভাইয়ের কথা মতো শাড়ি পড়ে চা করে দাঁড়িয়ে আছে।  এদিকে শিখাও মিষ্টি নিয়ে এসে গেছে।  এক হাতে  মিষ্টি আর আর এক হাতে চা নিয়ে সান্তা ওদের কাছে গেল। ওদের চা-মিষ্টি দিয়ে হাত তুলে নমস্কার করল।  কাশীনাথ সান্তাকে বলল - এ হচ্ছে বড় ভাই কুনাল এ পাশের জন মৃনাল।  সান্তা মুঝতে পেরে কুনালের পায়ে হাত দিয়ে প্রণাম  করতে কুনাল বলে উঠল -আমাকে প্রণাম করতে হবেনা তুমি বাবাকে প্রণাম করো।  কাশীনাথেকে  প্রণাম করে উঠতে সান্তাকে কুনাল  জিগ্গেস করল - তোমার নাম কি ? সান্তা নাম বলতে আবার জিজ্ঞেস করল - তুমি নাকি ভালো সেলাই  করতে পারো ? সান্তা - মোটামুটি মৃনালের দিকে তাকিয়ে বলল - এ আমার ছোট ভাই এর সাথেই তোমার বিয়ে ঠিক হয়েছে , দেখ তোমার একে পছন্দ  হয়েছে ? না হলে বলে দাও ? সান্তা ঘাড় নেড়ে একছুটে ভিতরের ঘরে চলে গেল।  শিখা  জিজ্ঞেস করল - দিদি তোর বর বেশ দেখতে রে, বোকার মতো চলে এলি কেনোরে দিদি কথা বলতে পারতিস।  সান্তা - তুই যা না কথা বল আমার খুব লজ্জ্যা করছে।   শিখা এগিয়ে এসে হাত তুলে প্রণাম করে মৃনালকে  জিজ্ঞেস করল - আপনার আমার  দিদিকে পছন্দ হয়েছে ? মৃনাল - আমার দাদা জিজ্ঞেস করল তোমার দিদিকে যে আমাকে  পছন্দ হয়েছে কিনা।  কি কিছু না বলেই তো চলে গেল।  কুনাল - ওরে নারে ও ঘাড় নেড়ে সম্মতি দিয়ে গেছে এবার ওর ছোট বোনের কথার উত্তর দে।  মৃনাল সোজা শিক্ষার দিকে তাকিয়ে বলল - তোমার বাবা আর ভাইকে দেখে আমাদের সবার খুব ভালো লেগেছে আর তোমার দিদির  ফটো দেখেছি সব্বার পছন্দ হয়েছে।   শিখা - সে তো বুঝলাম সবার পছন্দ কিন্তু আপনার পছন্দ কিনা সেটা তো বললেন না। মৃনাল বুঝল; এ মেয়ের সাথে পারা মুশকিল তাই বলল হ্যা আমার পছন্দ হয়েছে। টুকটাক কিছু কথা বার্তা সেরে কাশীনাথকে প্রণাম করে দু ভাই নিজেরদের দোকানের উদ্দেশ্যে রওয়ানা দিল।
 
[+] 4 users Like gopal192's post
Like Reply
#14
অষ্টম পর্ব
বৃহস্পতিবার সকাল টা  নাগাদ  নিশিকান্ত বাবু তার বৌমা -তন্দ্রা, দুই ছেলে কুনাল আর মৃনালকে নিয়ে বেরিয়ে  সাথে করে বেরিয়ে পড়লেন কাশীনাথ বাবুর মেয়েকে দেখতে আর বিয়ের দিন ঠিক করতে।  আড়াই ঘন্টার মধ্যে সবাই কাশীনাথ বাবুর বাড়ি চলে এলেন।  গাড়ির আওয়াজ পেয়ে দিপু বেরিয়ে এলো প্রথমে তারপর শিখা আর কাশীনাথ।  সবাইকে অভ্যর্থনা করে  বাড়িতে নিয়ে গেলেন।  বাড়িতে সোফা নেই দুটি মাত্র চেয়ার আর একটা খাট পাতা।  সেখানেই সবাই গুছিয়ে বসে পড়ল।  তন্দ্রা উঠে দাঁড়িয়ে কাশীনাথের দিকে তাকিয়ে বলল কাকাবাবু- আমি ভিতরে যাবো একবার আমার ছোট জাকে দেখতে চাই।  কাশীনাথ - তা যাবে তো নিশ্চই তবে ওর বোন এখন ওর দিদিকে সাজাচ্ছে।  তন্দ্রা - না না আমি সাধারণ অবস্থায় ওকে দেখতে চাই।  কাশি বাবু আর কোনো আপত্তি করলোনা তাই ছোট মেয়েকে ডাক দিলেন - শিখা মা একবার বারের ঘরে আয় তো মা।  শিখা আসতেই তন্দ্রা জিজ্ঞেস করল তুমি সান্তার ছোটো বোন ? শিখা প্রণাম করতে যেতেই  তন্দ্রা ওকে ধরে জড়িয়ে ধরে বলল - সান্তার বোন মানে আমারো বোন তুমি আর একদম প্রণাম করবে না।  আজ থেকে আমরা বন্ধু।  এই কথা শুনে দিপু তন্দ্রার দিকে তাকাতেই তন্দ্রা বলল - ওমনি হিংসে হচ্ছে তোমার, তুমি তো আমার ছেলে বন্ধু ওর আমার বান্ধবী।  তন্দ্রার কথা শুনে কুনাল আর মৃনাল হেসে উঠে বলল - তাহলে আজ থেকে আমার সবাই তোমার শত্রু তাইতো।  তন্দ্রা - কেন তোমাদের দুজনের মধ্যে একজন আমার স্বামী আর একজন আমার দেওর , তোমরা তোমাদের জায়গাতে থাকবে আর এরা আমার বন্ধু বান্ধবী।  শিখার হাত ধরে আবার বলল চলতো আমরা ভিতরে যাই দেখি তোমার দিদি কেমন সেজেছে। দুজনে ভিতরে চলে গেল।  নিশিকান্ত বাবু বললেন - কিছু মনে করবেন না কাশীনাথ বাবু - আমার এই বৌমাটি এরকমই খুব তাড়াতাড়ি সকলকে আপন করে নিতে পারে।  দিপু ওদের চলে যেতে দেখে ভাবতে লাগল  ওকে কেন সাথে নিলোনা।  দিপু ভেবেছিল যে এখানে এলে তন্দ্রা দিদিকে একটু আদর করবে , সব আশাতে জল ঢেলে দিল তন্দ্রা দিদি।  তন্দ্রা ভিতরে সান্তা যেখানে বসেছিল সেখানে গিয়ে দাঁড়াতেই সান্তা উঠে দাঁড়িয়ে প্রণাম করতে যেতেই ওর হাত চেপে ধরে শিখার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল - তোমাদের প্রণাম করাটা কি অভ্যেস  সবাই প্রণাম করতে হইছো আমার বাবা পায়ের ধুলোর অনেক দাম তাই সবাইকে দিতে পারিনা।  হেসে উঠে সান্তাকে জড়িয়ে ধরে বলল  - আমি আজ থেকে তোমার বড়দি আমাদের মধ্যে কোনো আড়াল থাকবেনা, বন্ধুর মতো থাকব সবাই , অবস্যই গুরুজনদের বাদ দিয়ে।  তন্দ্রার সান্তাকে দেখে  খুব ভালো লেগে গেল।  ওর হাতের ব্যাগ খুলে একটা ভারী নেকলেস আর কয়েক গাছা চুরি সান্তাকে পড়িয়ে দিতে বলল - দেখি এখন কেমন  লাগছে আমার বন্ধুকে।  শিখা বলল - দিদি দারুন লাগছে আমার দিদিকে যেন একদম রাজরানী। দাঁড়া এখনো পুরো রাজরানী হয়নি  বলে তন্দ্রা ব্যাগ থেকে একটা দামি বেনারসি বের করে ওকে পড়িয়ে দিল বলল এখন একদম রানী লাগছে তাইনারে। ওতো আমাদের বাড়িতে রানীর  মতোই থাকবে আমি যেমন আছি।  শিখা বিস্ময় মাখা দৃষ্টিতে তাকিয়ে রইল সান্তার দিকে।  তন্দ্রা শিখাকে বলল এই এদিকে আয়।  শিক্ষা এমন আন্তরিক ভাবে ওর নাম ধরে আর তুই করে ডাকাতে  খুব খুশি হলো কাছে এসে দাঁড়াতেই নিজের গলার একটা বেশ ভারী সোনার হার শিখার গলায় পরিয়ে দিয়ে বলল - দেখ এটা  কখন গলা থেকে  খুলবি না এটা আমাদের বন্ধুত্বের নিদর্শন। শিখা একটু কুন্ঠিত যে এত দামি একটা হার ওকে দিলো তাই কিছু বলতে যাচ্ছিল।  তন্দ্রা ওর মুখ চেপে ধরে  বলল - কোনো কথা নয় আমি তোর বড় দিদি আর বন্ধু। তারপর তন্দ্রা সান্তাকে ধরে বসার ঘরে নিয়ে এলো  সবার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল কেমন দেখতে লাগছে আমার বোনকে ? নিশিকান্ত বাবু সবার প্রথমে উঠে দাঁড়িয়ে সান্তার মাথায় হাত দিয়ে আশীর্বাদ করে বললেন - একদম লক্ষী প্রতিমার মতো লাগছে আমার ছোট বৌমাকে।  নিজের পকেট থেকে  একটা বালা বের করে সান্তার হাতে দিয়ে বললেন বৌমা ওর হাতে পড়িয়ে দাও তোমার শাশুড়ি মা পাঠিছেন , তিনি তো নিজে আসতে  পারলেন না।  সবাই খুব খুশি খুব হাসাহাসি আর কথা চলতে লাগল। এসব দেখে  কাশীনাথের চোখে জল চলে এলো ভাবছেন এটা তিনি স্বপ্ন দেখেছেন না তো।  তন্দ্রা কাশীনাথ বাবুর কাছে এসে বলল - এটা কি হচ্ছে কাকাবাবু আনন্দের দিনে চোখে জল কেন।  কাশীনাথ তাড়াতাড়ি চোখের জল মুছে বললেন  - মা এটা আনন্দের সুখের আমার সান্তার অনেক জন্মের পুন্য ফলে এমন স্বামী আর শশুরবাড়ি পেল।  নিশিকান্ত বাবু  - আমার ভাগ্যটা কি খারাপ এমন সুন্দর একটি লক্ষী প্রতিমার মতো বৌমা পেলাম। ওনার কোথায় সবাই একমত হয়ে বলল - ঠিক কথা বলেছ বাবা।  কুনাল সান্তার কাছে এসে একটা সুন্দর হিরে বসানো একজোড়া কানের দুল দিলো সান্তার হাতে বলল - এটা তোমার দাদার ছোট্ট উপহার।  তন্দ্রার দিকে তাকিয়ে বলল - ওকে এটা পড়িয়ে দাও দেখি কয়েকটা ফটো তুলি মাকে দেখতে হবেতো।  তন্দ্রা দুল জোড়া পরিয়ে দিয়ে বলল নাও এবার ভাই বৌয়ের  ফটো তোলো।  বেশ কয়েকটা ফটো নিল কুনাল।  তারপর বাকি সবার নেবার পরে মৃনালকে বলল - এই সান্তার পাশে এসে দাঁড়া তোদের  দুজনের ফটো তুলি।  বেশ হৈ হৈ করে অনেকটা সময় চলে গেল।  তন্দ্রা কাশীবাবুকে বলল - কাকাবাবু খুব খিদে পেয়েছে যে।  কাশীনাথ একটু অপ্রস্তুত  হয়ে বললেন - হ্যা মা সব তৈরী আছে তোমরা বসো আমি এখুনি খাবার দিচ্ছি।  তন্দ্রা - আপনি দেবেন মানে টা কি ? আমি সবাইকে  খেতে দেব বলে শিখার দিকে তাকিয়ে বলল চলতো বোন কোথায় খাবার আছে দেখিয়ে দে।  শিখা বুঝে গেছে একে থামান যাবেনা তাই কিছু না বলে  খাবার জায়গাতে নিয়ে গিয়ে দেখিয়ে দিল।  কাশীনাথ বাবু - নিশিকান্ত বাবু বাকি সকলকে নিয়ে যেখানে আসন পাতা হয়েছে সেখানে নিয়ে গিয়ে বললেন  সবাই হাত মুখ ধুয়ে নিন আর খেতে বসুন।  কুনাল বলল - কাকাবাবু আমার সবাই এখন একটাই পরিবার তাই এখানে  কোনো রকম ফর্মালিটি করার দরকার নেই আর আমাদের সাথে আপনিও বসবেন খেতে নাহলে কিন্তু আমরা কেউই খেতে বোসছিনা।
[+] 6 users Like gopal192's post
Like Reply
#15
নবম পর্ব
কাশীনাথ একটু কিন্তু কিন্তু করে কিছু একটা বলতে চেষ্টা করছিলেন কিন্তু নিশিকান্ত বাবু এগিয়ে এসে ওর হাত ধরে বললেন - বসে পড়ুন আপনার  ছোট মেয়ে আর আমার বৌমা দুজনে সামলে নিতে পারবে।  তাছাড়া আমার হবু বৌমাও তো রয়েছে নাকি।  যাই হল বাধ্য হয়ে  কাশীনাথকে  সবার সাথে খেতে বসতে হলো।  খাওয়া শেষ হতে তন্দ্রা, শিখা আর সান্তা তিনজনে খেতে বসল কুনাল আর মৃনাল দুই ভাই ওদের খাবার পরিবেশন করল।  সব শেষে নিশিকান্ত বাবু বললেন - শুনুন কাশীনাথ বাবু এই মাসের শেষ শুক্রবার একটা ভালো দিন আছে আমাদের কুল পুরোহিত  এই দিনটাই ঠিক করেছেন তাই ওই দিনটাতেই বিয়ে হবে।  কাশীনাথ - সেকি হাত মাত্র ১০-১২ দিন এর ভিতর সব জোগাড় করা সম্ভব  হবেনা দাদা।  কুনাল বলে উঠল - আমরা কি করতে আছি কাকাবাবু সব বাবস্থা হয়ে যাবে আপনি কিছু চিন্তা করবেন না।  বিয়ের দিন ঠিক হয়ে যেতেই সবাই এবার বলল এবার আমাদের বেরোতে হবে। সবাই একে একে বেরিয়ে গেল শুধু মৃনাল দাঁড়িয়ে রইল।  কাশীনাথ বাবু - ওকে জিজ্ঞেস করলেন  - কিছু বলবে বাবা ? মৃনাল একটা কাগজে মোর জিনিস কাশীনাথের হাতে দিয়ে বললেন এটা রাখুন।  কাশীনাথ খুলে দেখে অনেক গুলো  টাকার বান্ডিল বললেন - না না বাবা এটা আমি নিতে পারবোনা এমনিতে তো আমাকে কিছুই করতে দিলেন।  মৃনাল - আমি কি আপনার ছেলে নোই ? কাশীনাথ - নিশ্চই তুমিও তো আমার এক ছেলে। মৃনাল -যদি আমাকে ছেলে বলেই মনে করেন তাহলে এই টাকা আপনাকে নিতে হবে আমি কোনো আপত্তি শুনবনা।  আরো বলল - এই টাকা বাবা আমাকে দিচ্ছেন আপনাকে দেবার জন্য বাবা জানতেন যে উনি দিলে  আপনি নেবেন না তাই আমাকে দিয়েছেন।  কাশীনাথের পিছনে সান্তা আর শিখা দাঁড়িয়ে ছিল।  সান্তা ওর বাবার পিঠে হাত দিয়ে বলল  - বাবা নাও তুমি না হলে ওঁর বাবা খুব কষ্ট পাবেন।  এতক্ষনে সান্তাকে কথা বলতে দেখে বলল - তুমি একটু বাবাকে বোঝাও তো। মেয়েদের আর হবু জামাইয়ের  জোরাজুরিতে রাজি হতেই হলো কাশীনাথ বাবুকে। মৃনাল প্রণাম করে বেরিয়ে গেল পিছন পিছন সবাই বেরিয়ে ওদের গাড়ির কাছে যেতেই  তন্দ্রা গাড়ি থেকে বেড়িয়ে কাশীনাথকে প্রণাম করল দেখাদেখি কুনালও নেমে এলো।  শিখা বলল তোমরা কিন্তু আরেকটু বাদে বেরোতে পারতে দু-আড়াই ঘন্টাই তো লাগে তাইনা।  নিশিকান্ত বাবু হেসে বললেন - আগে বিয়েটা হয়ে যাক তোর দিদি আমার বাড়িতে আসুক তখন আমি  একদম সকাল সকাল আসব আর অনেক দেরি করে যাব চাইলে রাতে থেকেও যেতে পারি। কাশীনাথ - আমার কি সে সৌভাগ্য হবে দাদা। তন্দ্রা বলে উঠল এখনো হবে না আমারা সবাই আসব খুব মজা করব। তন্দ্রা লক্ষ্য করেছে দিপু একদম চুপচাপ তাই দেখে এগিয়ে এসে দিপুকে  নিয়ে ভিতরে গেল জিজ্ঞেস করল - কি হয়েছে আমার দ্বিতীয় বরের ? দিপু - তুমি আজকে আমাকে পাত্তাই দিলেনা সবাইকে নিয়ে ব্যস্ত হয়ে পরলে।  তন্দ্রা - এই কথা। একবার  পিছনে দেখে নিয়ে দিপুকে বুকে জড়িয়ে ধরে দুটি ঠোঁট নিজের ঠোঁটের ভিতর পুড়ে চুষতে লাগল।  দিপুও  তন্দ্রার দুটো মাই বেশ করে টিপে দিয়ে বলল - তোমার গুদে ঢোকানোটা বাকি রইল মাই এর মধ্যে আবার যাবো তোমাদের বাড়িতে তখন কিন্তু  একদম ছাড় পাবে না।  তন্দ্রা বলল - সে তো হবেই সোনা বলে ওর বাড়াতে একটু চাপ দিয়ে বলল যাবার আগে আমাকে ফোন করে দেবে বুঝলে  আমার দ্বিতীয় বর।    তন্দ্রা দিপুর ঠোঁটে একটা আলতো করে চুমু দিয়ে বেরিয়ে এলো পিছনে দিপু।  ওদের গাড়ি ছেড়ে দিল।  কাশীনাথ এখনো একটা ঘরের মধ্যে রয়েছেন।  নিজের ভাগ্যকে বিশ্বাস করতে পারছেন না তাই কপালে হাত ঠেকিয়ে ঈশ্বরের উদ্দেশ্যে প্রণাম ঠুকতে লাগলেন বারবার। 
নিশিকান্ত বাবু গাড়িতে যেতে যেতে সবাইকে বললেন - দেখো নতুন বেয়াই মশাইয়ের যেন কোনো অসম্মান না হয় ওনাকে সবরকম সাহায্য করবে তোমরা।  আর কুনাল বাবা তুমি ওনার সাথে যোগাযোগ করে যা যা কেনাকাটার থাকবে সব কিনে দেবে।  তন্দ্রা বলল - বাবা তুমি ভালো লোককে বলেছ ওকে যেতে হবে না আমি গাড়ি নিয়ে চলে যাবো আর মেয়েদের যা যা দরকার আপনার ছেলে কি জানে যে যাবে ? নিশিকান্ত বাবু - তা ঠিক বলেছো বৌমা তুমিই যেও সাথে দিপুকে নিয়ে নিও চাইলে কুনালকেও সাথে নিতে পারো।  তন্দ্রা - বাবা আপনি কিছু চিন্তা করবেন না আমি সব সামলে নেব ঠাকুরপো যেতে চাইলে আমি মানা করবোনা গেলে সান্তার সাথে কিছুটা সময় কাটাতে পারবে নিজেদের পছন্দ অপছন্দ বুঝে নিতে পারবে তাই না বাবা ? নিশিকান্ত বাবু - এটা তুমি ঠিক বলেছো আর তাহলে আগের দিনই দিপুকে এখানে আসতে বলে দাও। তন্দ্রা - ঠিক আছে বাবা।
ঠিক হলো রোবিবার সবাই বেরোবে কেনাকাটা করতে।
[+] 4 users Like gopal192's post
Like Reply
#16
দশম পর্ব
এদিকে দিপুর বাড়া সেই সন্ধে থেকে ঠাটিয়ে রয়েছে কিছুতেই শান্ত করতে পারছেনা তাছাড়া ওর খেঁচার অভ্যেসও নেই।  শিখা ওকে লক্ষ করছে অনেক্ষন থেকে যে ওর দাদা দুহাতে প্যান্টের সামনেটা চেপে ধরে বসে আছে আর কেমন যেনা আনমনা ভাব।  শিখা তন্দ্রা দিদিকে লক্ষ্য করছিলো যখন সে দিপুকে নিয়ে ঘরে ঢুকেছিলো।  চুমু খাওয়া আর ওর দাদার মাই টেপা সবটাই দেখেছে।  তাহলেকি দাদা ওর সাথে কিছু করেছে।  শিখা নিজেও বেশ সেক্সী তন্দ্রাদিদিকে দাদার সাথে ওভাবে দেখে ওর  নিজের দু পায়ের ফাঁকেও একটা শিরশিরানি অনুভব করছে। শিখা যখন দেখলো যে ওর দাদা আর নিজে ছাড়া ঘরে আর কেউই নেই  তখন সে সোজা ওর দাদাকে প্রশ্ন করল - দাদা তোকে একটা প্রশ্ন করব ঠিক থাকে  উত্তর দিবি কিন্তু।  দিপু - প্রশ্নটা কি শুনি তারপর ভেবে দেখব।  শিখা - তুই তন্দ্রাদিদির বুক চট্কাছিলি কেন আর দিদিও তোর প্যান্টের ওপরে হাত দিয়ে চাপ ছিল কেন ? দিপু আশা করেনি যে শিখা ওকে এই প্রশ্ন করবে তাই একটু আমতা আমতা করে বলল - ঝা কি সব জাতা বলছিস।  শিখা  - আমি জাতা বলছিনা আমি নিজে চোখে দেখেছি তাই জিজ্ঞেস করছি।  সত্যি করে বলতো তুই কি তন্দ্রাদিদির সাথে কিছু করেছিস? দিপু - কি করার কথা বলছিস ? শিখা - আহা নেকু কিছুই জানোনা একটা ছেলে আর মেয়েটা যা যা করে সেটাই জিজ্ঞেস করছি।  দিপু  দেখলো যে বেশি তর্কাতর্কি  করলে ব্যাপারটা জানাজানি হয়ে যাবে তাই শিখাকে বলল - আমার কোনো দোষ নেইরে তন্দ্রা দিদিই নিজেথেকে আমাকে দিয়ে করিয়ে নিল গতকাল রাতে।  শিখা বেশ উত্তেজিত হয়ে জিজ্ঞেস করল পুরোটা ঢুকিয়ে করেছিস ? দিপু - হ্যা ওই দিদিই আমাকে শুইয়ে  নিজে ওপরে উঠে করে নিল আর শেষে আমাকে বলল করতে।  শিখা - আমি জানি তোর জিনিসটা বেশ বড় আর মোটা আমি দেখেছি তোকে স্নানের সময়।  নিতে পারল পুরোটা ওর ভিতরে ? দিপু - হ্যা পুরোটাই নিয়েছিল আর বলেছে যে সব মেয়েরাই নিতে পারে তবে প্রথমে একটু  কষ্ট হবে তারপর বেশ সুখ পাওয়া যায়। দিপুর মুখে এই কথাটা শুনে ওর গুদের রস বেরোতে লাগল মনে মনে ঠিক করল যে দিপুকে  দিয়ে  আজকে রাতেই একবার চেষ্টা করে দেখবে।  ওর শরীরও মাঝে মাঝে আনচান করে গুদের ফুটোতে কিছু না ঢোকানো পর্যন্ত সেটা কাটে না।  দিপু কে এবার সরাসরি জিজ্ঞেস করল - দাদা একবার মারটাতে ঢোকাবি আমার খুব ইচ্ছে করে করতে।  দিপু - কি বলছিস তুই আমার বোন  বোনের সাথে এসব করা ঠিক না বাবা আর দিদি জানতে পারলে মেরে ফেলবে আমাদের দুজনকে।  শিখা - দেখ দাদা তুই যদি আমাকে না করিস তাহলে আমি  বাবা আর দিদিকে সব বলে দেব।  দিপু পরল মহা ফাঁপরে কি করবে বুঝে উঠতে না পেরে বলল - ঠিক আছে সে দেখা যাবে।  শিখা দিপুরে সামনে  শেষে দাঁড়িয়ে বলল - দেখ আমাকে কি খুব খাড়াপ দেখতে ? নিজের বুকটা চিতিয়ে ধরে বলল দেখ আমার বুক দুটো তন্দ্রাদিদির মতোই আর নিচের জিনিসটাও বেশ চওড়া।  আমাকে কি তোর পছন্দ হচ্ছেনা ? দিপু এবার চোখ তদিয়ে ভালো করে শিখাকে দেখতে লাগল শেষে ওকে বলল - দেখ তোর শরীর দেখে যেকোনো ছেলেরই ইচ্ছে হবে তোকে করতে আমি তো কোন ছাড়।  শিখা - তাহলে আজকে রাতে আমি তোর কাছে  যাবো যখন সবাই শুয়ে পড়বে। এই কথাটা বলেই শিখা চলে গেল। 
এদিকে কাশীনাথ বাবু  সান্তার সাথে কথা বলছে - দেখ মা ওরা কতো ভালো আর ধনী পরিবার পাঁচ লক্ষ টাকা দিয়ে গেল যাতে তোর বিয়েটা ভালো মতো করতে পারি , ঋন আমি কখন শোধ করতে পারবোনা।  শুধু তুই খেয়াল রাখিস যেন তোর জন্য বাড়ির কেউ অসন্তুষ্ট না হয়।  সান্তা - বাবা আমি সেদিকে খেয়াল রাখব তুমি কিচ্ছু চিন্তা করোনা। ওদের কথার মাঝে শিখা ঢুকে যোগ দিল ওদের সাথে। দিপু বাইরের ঘরেই ছিল উল্টো দিকের  দোকানের বাপিদা দরজা ঠেলে ঘরে ঢুকল বলল -হ্যারে কাকাবাবু কোথায় ওনার ফোন আছে।  দিপু ওর বাবাকে দিয়ে কথাটা বলতে কাশীনাথ  তাড়াতাড়ি বেরিয়ে বাপির দোকানে গিয়ে ফোন ধরে কথা বলতে লাগল।  ফোন রেখে দিয়ে বাড়িতে ফিরে দিপুকে বলল - শোন্ বাবা নিশিকান্ত  বাবু তোকে কালকে সকালে ওদের বাড়ি যেতে বলেছে আর ওরা পরশুদিন এসে সান্তাকে নিয়ে কেনাকাটা করে যাবে শহরে। দিপু - শুনে বেশ খুশি  হলো সেটা শিখা লক্ষ করল। 
সবাই একসাথে বসে রাতের খাবার খেয়ে নিয়ে শুতে গেল।  কাশীনাথ বাবু দিপুকে বললেন - দেখ বাবা কালকে সকাল সকাল উঠে বেরিয়ে পড়বি।  একদম প্রথম বাস ধরে চলে যাবি এখন তাড়াতাড়ি শুয়ে পর।  শিখা শুনে বলল - বাবা তুমি চিন্তা কোরোনা আমি দাদার কাছেই শুচ্ছি আজগে  আমি যখন পড়তে বসি ওকে ডেকে দেব। তুমি নিশ্চিন্তে শুতে যাও। 
[+] 8 users Like gopal192's post
Like Reply
#17
Golpota darun ... Porer part er jonno opekkhai roylam
Like Reply
#18
Darun hoyeche
Like Reply
#19
একাদশ পর্ব
শিখা মনে মনে ঠিক করেই নিয়েছে যে আজকে ওর দাদাকে দিয়েই গুদের উদ্বোধন করবে।  তাই সোজা দিপুর ঘরে চলে গেল গিয়ে দেখে দিপু টানটান হয়ে বিছানায় শুয়ে আছে।  কাছে গিয়ে দেখে ওর দুচোখ বন্ধ।  গায়ে হাত দিয়ে নাড়া দিতে চোখ মেলে তকাল দিপু সমানে শিখাকে দেখল সারা দিনের পোশাক পাল্টে ফেলেছে।  একটা টপ আর স্কার্ট পড়ে রয়েছে ভিতরে মনে হয় ব্রা পড়েনি তবে সাধারণত বাড়িতে ওর দিদি বা শিখা কেউই বাড়িতে ব্রা ব্যবহার করেনা।  দিপু উঠে বসে সোজাসুজি শিখাকে জিজ্ঞেস করল - তুই কিন্তু নিজেথেকে এসব করতে চেয়েছিস পরে যেন আমাকে দোষ দিসনা।  শিখা - আরে আমিকি বাচ্ছা মেয়ে যে পরে কান্নাকাটি করব।  দাদা তোর কোনো ভয় নেই।  বলেই দিপুকে জড়িয়ে ধরে একটা চুমু খেল গালে দিপুও ওর দুটো মাইতে হাত রেখে একটু চাপ দিলো।  শিখা তাই দেখে বলল - জোরে টেপ না মাই জোরে না টিপলে তুই বা আমি কেউই মজা পাবনা।  দিপু অনুমতি পেয়ে এবার বেশ জোরে জোরে মাইদুটো চটকাতে লাগল এতে করে শিখার স্বাস ঘন ঘন পড়তে লাগল।  শিখা এবার বলল দাদা একটু দাঁড়া টপ টা খুলে দিচ্ছি তুই ভালো করে টিপতে পারবি।  টপটা খুলে ফেলতে শিখার খাড়া খাড়া মাই দুটো দিপুর চোখের সামনে বেরিয়ে দুলতে লাগল।  দিপু একটা মাই ধরে বেশ জোরে টিপে দিল।  শিখা  ব্যাথা পেয়ে বলল - জোরে মানে এতো জোরে টিপতে বলিনি তোকে।  তুইকি এটা তন্দ্রাদিদির মাই পেয়েছিস আমার মাইতে এর আগে কারোর হাত পড়েনি।  আমি গরম হয়ে গেলে নিজে নিজেই টিপি আর গুদে আঙ্গুল দি।  এই শব্দ গুলোর কোনো প্রতিক্রিয়া হলোনা দিপুর দেখে শিখা জিজ্ঞেস করল কি রে আমার মাই দুটো কেমন লাগছে তোর। দিপু - খুব সুন্দর তোর মাই দুটো আমার খুব পছন্দ হয়েছে, এবার তোর স্কার্ট খোল তোর গুদটা দেখি।  শিখা দিপুর মুখে গুদ শব্দটা শুনে বেশ উত্তেজিত  তাই আর দেরি না করে স্কার্ট আর ইজের খুলে ল্যাংটো হয়ে গেল।  বলল - দেখ দাদা যা দেখার তাড়াতাড়ি দেখে একবার তোর বাড়া দিয়ে চুদে দে আমাকে।  দেরি করলে ভোর বেলা তুই বা আমি কুই উঠতে পারব না।  দিপু এবার শিখাকে বিছানায় তুলে শুইয়ে দিল আর ঝুকে পরে ওর গুদ দেখতে লাগল।  ওর নিজের মায়ের পেটের বোনের গুদ তাই একবার মুখ দিতে ইচ্ছে হতেই মুখ নামিয়ে গুদে প্রথমে একটা  চুমু দিল তারপর গুদটা একটু চিড়ে ধরে জিভ চালিয়ে দিল।  গুদে জিভ পড়তেই শিখা ইসসস করে উঠলো বলল তোর কোনো ঘেন্নাপিত্তি নেই নাকিরে  ওখানে কেউ মুখ দেয় ? দিপু - দেখ তোর গুদটা দেখে একবার খেতে ইচ্ছে করল তাই আর ঘেন্না করবে কেনোরে তুই তো আর বাইরের কোনো  মেয়ে নয় যে ঘেন্না করবে তোর পোঁদটাও আমি চেটে দিতে পারি আমার ঘেন্না করবেনা।  শিখার মনটা ভোরে উঠলো এই ভেবে যে ওর দাদা ওকে এত্ত ভালোবাসে দেখে।  শিখা এবার বাচ্ছা মেয়ের মতো হেসে বলল - এই দাদা তোর বাড়াটা বের করে দেন আমিও ওটাকে একটু আদর করি। দিপু নিজের প্যান্ট খুলে ফেলে বলল এই নে যা করার কর।  শিখা ওর বাড়া এর আগেও দেখেছে কিন্তু অনেকটা দূর থেকে যখন  ওর দাদা বাড়া বের করে হিসু করতো এখন কাছ থেকে দেখে মনে মনে বলে উঠল  বাবাঃ কি মোটা আর লম্বা যে মেয়ে এই বাড়া পাবে সে ধন্য হয়ে যাবে। ওদিকে দিপুও ভাবছে যে শিখার এতো সুন্দর শরীরটা দেখবে সেও নিজেকে ভাগ্যমান মনে করবে যেমন ওর আজকে মনে হচ্ছে। শিখা বাড়া ধরে একটা চুমু খেলো মুন্ডিটাতে তারপর জিভ দিয়ে চাটতে  লাগল।  তাতে দিপুর বাড়া আরো ঠাটিয়ে শক্ত হয়ে উঠল। তাই শিখার মুখের কাছ থেকে  নিজের বাড়া সরিয়ে বলল - না এবার তোর গুদে ঢোকাব দেখিস ব্যাথা লাগলে চিৎকার করিসনা যেন।  শিখা অনেক দিনা থেকে এই সময়টার  অপেক্ষায় ছিল তাই বলল নেনা ঢোকা বলে নিজের গুড একটু বেশি ফাঁক করে ধরল যাতে দিপুর ঢোকাতে সুবিধা হয়।
দিপু নিজের বাড়াতে একটু থুতু নিয়ে মাখিয়ে দিল আর একটু থুতু নিয়ে শিখার গুদে লাগল তারপর গুদের ওপর চেপে ধরে একটু চাপ দিল তাতে বাড়া পিছলে সরে গেল।  শিখা হেসে বলল - সে কিরে তুইতো গুদের ফুটোয় চিনিসনা তন্দ্রা দিদিকে চুদলি কি করে।  দিপু - আমি কি করে চিনব বল আমি তো কিছুই করিনি  যা করার তন্দ্রা দিদিই করেছে। মেয়েরা জেনে যায় যায় কোন জায়গাতে বাড়া ঢোকাতে হয়।  তাই হাতে করে দিপুর বাড়া  ধরে ফুটোতে লাগিয়ে বলল - না এবার চাপ দে ঢুকে যাবে।  দিপুও এবার চাপ দিতে লাগল ঢুকছেনা দেখে বেশ জোরে একটা ঠাপ দিল তাতে বাড়ার  মুন্ডি সহ কিছুটা ঢুকে গেল।  দিপু শিখাকে জিগেস করার জন্য ওর দিকে তাকাতে দেখে ব্যাথায় ওর মুখ কুঁচকে গেছে।  তাই জিজ্ঞেস করল  কিরে খুব লাগছে আমি বের করে নিচ্ছি।  শিখা তাড়াতাড়ি ওর ঘর ধরে নিজের দিকে টেনে বলল - ঢ্যামনামি করতে হবেনা  বের করে নেবে  আমার যতই ব্যাথা লাগুক তুই আমার গুদে তোর পুরো বাড়াটা ঢুকিয়ে দে তারপর আমার মাই দুটো টিপতে টিপতে ঠাপিয়ে চুদবি আর আমার রস খসার আগে বাড়া বের করতে পারবিনা।  দিপু একটু ইতস্তত করছিল ঢোকা না বের করে নেবে।  শিখার কথা শুনে ভাবল যার গুদে  ঢোকাচ্ছে ব্যাথা লাগা সত্ত্বেও পুরো বাড়া ঢুকিয়ে চুদতে বলেছে তখন আর থিম থাকার কোনো মানেই হয়না।  তাই আর একটা ঠাপে পুরো বাড়াটা গুদে  গভীরে গেঁথে দিয়ে দু হাতের থাবায় ওর দুটো মাই ধরে বলল - কিরে এবার ঠাপাই ? শিখা - একটু দাঁড়া ব্যাথাটা একটু সয়ে যাক  তারপর  ঠাপাবি।  একটু অপেক্ষা করার পর শিখা ওকে শুরু করতে বলল।  দিপুও গ্রিন সিগন্যাল পেয়ে জোর কদমে ঠাপাতে শুরু করল।   ধিরে ধিরে ঠাপাচ্ছিল দিপু একটু পরেই শিখা নিজেই বলে উঠলো তোর কোমরে কি জোর নেই জোরে জোরে চোদ আমাকে ভীষণ সুখ হচ্ছে রে দাদা।  দিপুও বেশ জোরে জোরে ঠাপাতে  যেমন তন্দ্রা দিদিকে ঠাপিয়েছে।  ঠাপ খেতে খেতে শিখা বলতে লাগল দাদারে কি সুখ দিছিস রে এমন বাড়ার ঠাপ না খেলে  মেয়ে হয়ে জন্মানোই বৃথা আজ আমার মেয়ে জন্ম সার্থক করলিরে দাদা মার্ মার্ ঠাপ মেরে মেরে আমার গুদ ফালা ফালা করেদে ; মাই দুটো ছিড়ে ফেল কি  সুখ রে   দাদা আমার সোনা দাদা।  আমি এই সুখ রোজ চাই দিবিতো দাদা ? দিপু - দেবোরে তোকে তুই তো আমার সোনা বোন, আমি খুব ভালোবাসি তোকে।  শিখা - দাদা আমিও তোকে খুব ভালোবাসি আর যতদিন বাঁচবো ততদিন তোর বোনটাকে তুই চুদে দিবি কথা দে।  দিপু - কিন্তু তোর তো একদিন বিয়ে হয়ে যাবে তখন তো আর তোকে চুদতে পারব না।  শিখা - সে বিয়ে যখন হবে দেখা যাবে তবে আমার বিয়ের পরেও তোর চোদা খাবো  সে আমি ঠিক ম্যানেজ কর নেবো। যত ঠাপাচ্ছে শিখা ততই বলেছে আরো জোরে ঠাপা দাদা আমার সব রস বের করেদে।  একসময় শিখা রস খসাতে লেগেছে ইসসসসস দাদারে আমার বেরোচ্ছে থামিসনা আমার ভিতরে তুইও তোর রস ঢাল  আমার সোনা দাদা। দিপুর বীর্য বেরোতে বেশি সময় নেই।  বেশ কয়েকটা ঠাপ দিয়ে ওর গুদের ভিতরেই সম্পূর্ণ বীর্য ঢেলে দিয়ে ওর বুকেই  শুয়ে পরল।
[+] 6 users Like gopal192's post
Like Reply
#20
দ্বাদশ পর্ব
খুব সকালে শিখা উঠে পরল দিপুকে ডেকে বলল - দাদা উঠে পর তোকে তো দিদির হবু শশুর বাড়ি যেতে হবে -- বলে ওর বাড়াটা ধরে নাড়াতে লাগল।  দিপুর বাড়া এমনিতেই শক্ত হয়ে ছিল একটু নাড়াতেই বাড়াটা আরো শক্ত হয়ে গেল।  দিপুর ঘুম ভেঙে গেল দেখে শিখা ওর বাড়া ধরে নাড়াচ্ছে।  দিপু বলল - এই তুই বাড়া ধরে নাড়িয়ে শক্ত করে দিলি কেন? শিখা - এমনি কি করবি তুই।  দিপু - দাঁড়া তোকে দেখাচ্ছি মজা বলে ছুটে  ঘর থেকে বেরিয়ে হিসি করে এলো আবার ঘরে ঢুকে শিখার দুটো মাই পকপক করে টিপে দিয়ে ওকে ঠেলে শুইয়ে দিলো ওর ইজেরটা টেনে খুলে দিয়ে পরপর করে বাড়া ঢুকিয়ে দিলো ওর গুদে আর ঠাপাতে লাগল।  শিখা প্রথমে বেশ ব্যাথা পেলেও পরের দিকে খুব সুখ পেতে কোমর তুলে তুলে ওর দাদার ঠাপের তালে তাল মেলাতে লাগল।  দিপু এমনিতেই স্বপ্নে কাকে যেন চুদছিল মুখ দেখতে পায়নি তবে স্বপ্নের মেয়েটার গুদ আর মাই দেখেছে , ওর রসটা বেরোবে করছিল আর তখনি শিখা ওর বাড়া ধরে নাড়িয়ে ওর ঘুম ভাঙিয়ে দিল।  বেশ করে ঠাপিয়ে ওর গুদের ভিতর গলগল করে সবটা বীর্য ঢেলে দিতে শান্তি পেল।  শিখার মুখের দিকে তাকাতে দেখল যে ওর মুখটা তৃপ্তিতে ভোরে উঠেছে।  একটা দুস্টু হাসি ওর ঠোঁটের কোনে লেগে রয়েছে দিপু ওর ঠোঁটে চুমু দিয়ে বলল - কেমন লাগল রে আমার সোনা বোন ? শিখা - দারুন সুখ দিয়েছিস তবে ওরকম আচমকা গুদে পুড়ে দিলি তোর ওই বাঁশের মতো বাড়া তাতে প্রথমে আমার খুব ব্যাথা লেগেছে কিন্তু পরে বেশ সুখ দিয়েছিস বলে ওর গলা জড়িয়ে ধরে চুমু দিতে লাগল।  ওদিকে কাশীনাথ ঘুম থেকে উঠে দিপুর দরজার কাছে এসে ধাক্কা দিয়ে ডাকতে লাগল - ওরে বাবা দিপু উঠে পর বাবা না হলে তোর ছটার বাস চলে যাবে।  শিখা দিপুর গলা জড়িয়ে ধরে ওর বাবাকে শুনিয়ে শুনিয়ে ডাকছে - এই দাদা উঠে পর না বাবা ডাকছেন।  কি ঘুম রে বাবা।  বলে মুচকি মুচকি হাসছে। দিপু ওর একটা মাই মুখে ঢুকিয়ে একটু চুষে ছেড়ে দিয়ে উঠে পরে বাবাকে বলল - এইতো বাবা আমি উঠে পড়েছি এখুনি রেডি হয়ে নিচ্ছি।  শিখা ওর কানের কাছে মুখ নিয়ে গিয়ে বলল - তন্দ্রা দিদিকে চোদার তাড়া তাইনারে দাদা ? দিপু - সে তো থাকবেই আর যদি আর কাউকে চোদার সুযোগ পাই তো চুদে দেব।  শিখা - তোর বাড়ার গুদের অভাব হবে না এই বললাম আমি  যদি সে তোর বাড়া একবার দেখে  তো ওর গুদের চিড়বিড়ানি উঠে যাবে তখন তোকে দিয়ে না চুদিয়ে থাকতে পারবে না। দিপু শুনে বলল - তাহলে এক কাজ কর তোর বন্ধু ওই কী যেন নাম তাকে ফিট করে দে ওর গুদটাও ভালো করে চুদে দেব।  শিখা - সে আমি ঠিক করেই রেখেছি আমার তিন বন্ধু তাদের সব কটাকে  চোদার ব্যবস্থা তোকে আমি করে দেব। দিপু হেসে উঠে বলল - তবে তারা কেউই আমার সেক্সী সোনা বোনের ধরে কাছে আসতে পারবে না। তুই সবার সেরা রে।  শিখা বিছানা থেকে উঠে দিপুকে জড়িয়ে ধরে বুকে মুখ ঘষতে লাগল।  দিপু ওকে জোর করে ছাড়িয়ে বলল - এবার ছাড় আমাকে রেডি হতে হবে তো না হলে এখুনি আবার বাবা ডাকতে আসবেন।
দিপু ব্রাশ করে জামা প্যান্ট পরে রেডি হয়ে বেরিয়ে বাবাকে প্রণাম করে বলল - বাবা আমি বেরোলাম তাহলে।  কাশীনাথ ওর হাতে কিছু টাকা দিয়ে বললেন - বাস থেকে নেমে ওখানে ভালো দোকান থেকে কিছু মিষ্টি কিনে তবে ওদের বাড়ি ঢুকবি আবার যেন ভুলে যাস না।  দিপু - না বাবা আমার মনে থাকবে।
ছটার বাস ছেড়ে গেছে একটুর জন্য ধরতে পারলোনা দিপু।  কি আর করে সাতটার বাস ধরে পৌঁছে গেল দিদির হবু শশুরবাড়ি। তার আগে মিষ্টি কিনে নিতে ভোলেনি।
দোতলার জানালা দিয়ে দিপুকে গেট দিয়ে ঢুকতে দেখে তন্দ্রা নিচে নেমে দিপুকে সাদরে ভিতরে নিয়ে গেল।  তন্দ্রা ওর শশুরের কাছে গিয়ে বলল - বাবা দিপু এসে গেছে।  ওনাকে দিপু প্রণাম করতে উনি বললেন - যায় বাবা ভিতর গিয়ে হাত-মুখ ধুয়ে কিছু খেয়ে নাও অনেকটা পথ এসেছ।  দিপু -ঠিক আছে।  তন্দ্রার ঘরে তখন কেউই নেই ওর স্বামী আর দেওর দুজেনই একটু আগে দোকানে চলে গেছে। লতা খাবার নিয়ে ঢুকে বলল - আগে খেয়ে নাও  তোমার আজকে অনেক কাজ আছে।  দিপু - আমি কাজকে ভয় পাইনা যা বলবে করে দেব।  তন্দ্রা হেসে বলল - সে আমি জানি  আর আজকে তোমার কাজ হলো একটা আনকোরা গুদ ফাটাতে হবে সাথে আমাদের দুজনকেও ঠাপাতে হবে , তাই বেশি বেশি করে খেয়ে গায়ে জোর বাড়িয়ে নাও।  দিপু - গায়ের জোরে কি হবে লাগবে তো কোমরের আর আমার বাড়ার জোর সে আমার যথেষ্ট আছে।  শুনে লতা  বলল - বৌদিমনি গো এতো বেশ কথা জানে সেদিন রাতেতো বুঝতে পারিনি।  তন্দ্রা - তুইও যেমন আজকালকার ছেলে কথা জানবে না  তাই হয়  নাকি। দিপুর খাওয়া শেষ হতে প্লেট নিয়ে লতা দিপুকে জিজ্ঞেস করল - কি আগে কি আনকোরা গুদ ফাটাবে নাকে আমাদের দুজনের মধ্যে  কাউকে আগে চুদবে ? দিপু - আগে আনকোরা গুদটাই চুদব তারপর তন্দ্রা দিদিকে তারও পরে তুমি।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)